Thread Rating:
  • 14 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ছোট গল্প --- rhl6651
#1
ছোট গল্প

rhl6651





প্রথম পর্ব অফিস কলিগ


মাল টা যা সলিড না গুরু কি বলব অফিস এর ক্যান্টিন খেতে খেতে আবির শুভ কে বলল নাম কি -শুভ প্রশ্ন করল। নাম টা এখনো জানা হইনি। অফিস এর রিসেপশান একজন নতুন মহিলা join করেছে-তাকে নিয়ে দুজনে আলোচনা চলছে। আবির accounts department আছে আর শুভ marketing দেখে। শুভ একজন সুদর্শন লোক, বয়স ৪০, বিবাহিত, বেশ ফর্সা আর লম্বা, চোখে চশমা পড়ে। অফিস শুভর ১০ বছরের ওপর চাকরি হয়ে গেল। বস এর খুব প্রিয় পাত্র শুভ , অনেক বড় বড় কাজ এনে দিয়েছে সে।
খাওয়ার পর শুভ অফিস এর দিকে এগোল।lunch time চলছে দেখল অফিস এর ক্লার্ক সোনালি একটি মহিলার সাথে গল্প করছে। মাঝারি রং, উচ্চতা হবে, ভারি বুক আর পাছা , বয়স ৩০-৩২ হবে, মাথায় সিঁদুর, চোখ টা অসভব আকর্ষণীয় , চুল পিঠ পর্যন্ত খোলা, মুখ টা বেশ মিষ্টি , হাসি টা খুব সুন্দর। শুভ যেন প্রথম দ্যাখা তেই প্রেমে পড়ে গেল। মেয়েটি একবার আড়চোখে শুভর দিকে তাকাল। সেই তাকানো তেও যেন কত সৌন্দর্য লুকিয়ে আছে। মেয়েটি একটি সবুজ রঙ্গের চুড়িদার পড়ে আছে। শুভ নিজের চেয়ার বসে মেয়েটির দিকে একদৃষ্টে তাকিয়ে আছে। কিছুক্ষণ পর সোনালি নিজের চেয়ার চলে গেল মেয়েটিও নিজের চেয়ার বসলো। মেয়েটি মাঝে মাঝেই শুভর দিকে আড়চোখে দেখছে। এক বিবাহিত পুরুষ এক বিবাহিত মহিলা একে অপরকে আকর্ষিত করছে।
সোনালির থেকে শুভ জানতে পারলো মেয়েটির নাম স্নেহা। ৩১ বছর বয়স, বরাহনগরে শ্বশুরবাড়ি, একটি বছরের ছেলে আছে। ওর স্বামী অডিট এর কাজ করেন। শুভর বাড়ি ওই একই দিকে। বাড়ি ফেরার পথে দুজনের আলাপ হল আর কদিনের মধ্যেই দুজনের বেশ বন্ধুত্য হয়ে গেল। মোবাইল নাম্বার, whatsapp নাম্বার সবে তেই দুজনের কথা হয়। শুভর নিজের গাড়ি আছে। সে এখন গাড়ি নিয়ে অফিস আসতে শুরু করেছে। স্নেহা কে সে প্রতিদিন গাড়িতে করে বাড়ির কাছে লিফট দেয়। সেদিন স্নেহা একটা লাল শাড়ি আর লাল স্লিভ লেস ব্লাউজ পড়ে অফিস এসেছিল। মাথায় খোঁপা করা ছিল। পিঠ টা অনেকটা দ্যাখা যাছে। পেটে খাঁজ পরেছে। গভীর নাভি টা মাঝে মাঝেই বেরিয়ে পড়ছে। শুভ স্নেহা কে একটা ফাইল আনতে রেকর্ড রুম পাঠাল। কিছুক্ষণ পর নিজেও গেল। দরজা খুলে দেখল স্নেহা হাত দুটো উপরের দিকে তুলে ফাইল টা নামানর চেষ্টা করছে। পেট টা অনেকটা বেরিয়ে পরেছে, নাভি উন্মুক্ত, পরিস্কার বগল। শুভ আর নিজেকে ধরে রাখতে পারলো না। পিছন থেকে গিয়ে স্নেহার পেটে হাত দিয়ে জড়িয়ে ধরে ঘারে চুমু দিতে দিতে বলেই ফেলল স্নেহা আমি তোমাকে ভালবাসি। তোমাকে আমার চাই। একটা হাত নাভিতে আর একটা হাত দিয়ে মাই টিপছে। সঙ্গে ঘারে অনবরত চুম্বন। স্নেহা ঘটনার আকস্মিকতায় ঘাবড়ে গিয়েছিলো। তারপর নিজেকে ছাড়াল শুভর হাত থেকে। প্রতিবাদ করল। আমি আপনাকে এই চোখে দেখিনা। আমরা দুজনেই বিবাহিত। আমাদের মধ্যে এইসব সম্ভব না। এইটুকু বলে স্নেহা বেরিয়ে গেল। তারপর কদিন দুজনের কথা বন্ধ।
কদিন পর শুভ whatsapp সরি বলে ক্ষমা চাইল। স্নেহা প্রথমে মানতে না ছাইলেও একসময়ে গলে গেল। আসলে স্নেহা ভিতর থেকে খুব একা, কোন লোক নেই যে তার কথা শোনে বা তার সাথে কথা বলে। সেদিন শুভর স্পর্শ স্নেহার ভালোই লেগেছিল। আর স্নেহা ভিতর ভিতর শুভ কে পছন্দও করে। এছাড়া স্নেহার সাথে ওর বরের শারীরিক সম্পর্ক কয়েক মাস প্রায় ছিলই না। ওর বর নিজের কাজ নিয়ে বাস্ত থাকে আর স্নেহা নিজের শারীরিক ক্ষুধা নিয়েই রাতে ঘুমাতে যেতে হয়। শুভর ব্যাক্তিত্ব আর শারীরিক গঠন স্নেহা কে যথেষ্ট আকর্ষিত করে। ওইরকম সবসময় হাসি খুশি থাকা আর অপরকে কথা বার্তায় মাতিয়ে রাখা স্নেহার খুব পছন্দ। কদিন কথা বন্ধ থাকায় শুভর বন্ধত্ব কে স্নেহা খুব মিস করছিল। আবার তাদের কথা বার্তা শুরু হল, আবার শুভ গাড়িতে করে স্নেহা কে বাড়ি পৌঁছে দায় রোজ। ভালোই চলছিল।
কিন্তু বাঘ আর হরিণের কি বন্ধুত্ব হয়। প্রেমিকের জন্য যেমন প্রেমিকা সাজে, বিভিন্ন সাজে তাকে প্রলুব্ধ করার চেষ্টা করে সেরকম স্নেহাও রোজ বিভিন্ন রকম সেজে আসতো। সেদিন সে একটা transparent শাড়ি পড়েছিল। নাভির অনেক নিচে শাড়ি বাঁধা। ঢেউ খেলানো চর্বিযুক্ত পেট আর গভীর নাভি দেখে জেকন পুরুষের অবস্থা খারাপ হবে। সঙ্গে আবার স্লিভলেস ব্লাউজ। বাড়ি ফেরার পথে শুভ গাড়ি টা একটা ফাকা জায়গা দেখে সাইডে দাঁড় করাল। স্নেহা অবাক দৃষ্টে শুভর দিকে তাকাল। শুভ পাশের সীটে বসে থাকা স্নেহার হাত টা ধরে চুমু খেয়ে বলল সোনা তোমাকে আমি চাই। স্নেহা জথারিতি আবার শুভ কে বোঝাতে চেষ্টা করল। কিন্তু আজ শুভ শোনার ছেলে না। সে স্নেহার ঘার টা ধ্রে মুখটা সামনে টেনে তার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু দিতে লাগল।
স্নেহাও এবার চুমু দিতে শুরু করল। প্রায় ১০ মিনিট ধরে দুজন চুমু খেতে খেতে রস পান করতে লাগল একে অপরের। শুভ বলল পিছনের সীটে ছল। গারির আল পড়ছে। পিছনের সীটে যেতেই শুভ স্নেহার ব্লাউজ খুলে দিল। ব্রা টা সরিয়ে বোঁটা তে নিজের মুখ টা লাগিয়ে চুষতে শুরু করল। স্নেহা একবার আহ করে সব্দ করে উপরের দিকে তাকিয়ে চোখ বুজল আরামে। শুভর মাথা টা সে নিজের বুকে ছেপে ধরল। নিরজন রাস্তায় ব্রিস্তির সন্ধায় কোন একজনের মা আর অন্য কোন একজনের বাবা নিজেদের মধ্যে শরীর খেলায় মত্ত। এদিকে স্নেহার প্যান্টি ভিজে গেছে। বেশ কিছুক্ষণ মাই ছসার পর স্নেহার ঘভির নাভিতে জিভ ঢুকিয়ে অনেকক্ষণ ধরে খেল শুভ। এবার সে শাড়ি টা তুলতে যাচিল, কিন্তু স্নেহা বাধা দিল। না শুভ , উপর তুকু যা করার করো। ঢুকিও না এখানে প্লীজ। তাহলে আমাকে একটু শান্ত করো শুভ নিজের প্যান্ট টা খুলে বাঁড়া টা বেড় করল। স্নেহা ভাবতে পারেনি শুভর বাঁড়া এত বড় হতে পারে। বেশ লম্বা, মোটা আর মুন্দি টা লাল হয়ে বেরিয়ে আছে। ঠিক জেচন একটা শাপ ফণা তুলে দাঁড়িয়ে। স্নেহা হাত দিয়ে একটু নাড়তেই সেটা আরও বিকট রুপ ধারন করল। স্নেহা মনে মনে ভয় পেল। এই জিনিসটা যদি তার ভিতর ঢুকত তবে কি হত। একটু জিভ দিয়ে চেটে মুখে পুরে চুষতে লাগল। উত্তেজনার বসে শুভ পুর বাঁড়া টা স্নেহার মুখে ঢুকিয়ে দিল। স্নেহার গলা পর্যন্ত বাঁড়া ধুকে গেল। স্নেহা কষ্ট পেয়ে কেশে ফেলল। মুখ দিয়ে লালা গরিয়ে পরতে লাগল। শুভ বেশি সময় ধরে রাখতে আর না পেরে স্নেহার গলায় বীর্য ঢেলে দিল। স্নেহার ব্যাগ মোবাইল বাজছে। তার মাই গুলো উন্মুক্ত ,চুল উস্ক, মুখ দিয়ে বীর্য গরাছে, তারাতারি উঠে মোবাইল টা বেড় করে দেখল ওর বর ফোন করছে। সে হ্যালো বলতে সন্দিপ , ওর বর বলল কোথায় তুমি, আজ আমাদের বিবাহ বার্ষিকী বলে তারাতারি চলে এলাম আর তুমি এখনো বাড়ি ফেরনি। মুখ ভরতি বীর্য টা সঙ্গে সঙ্গে গিলে নিয়ে স্নেহা উত্তর দিল এখুনি আসছি, বাস টা খারাপ হয়ে গেছিল।

[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অফিস কলিগ শেষ পর্ব


মাস কেটে গেছে স্নেহা আর শুভ ভালবাসা আরও গভীর হয়েছে। স্নেহার মন এই সম্পর্ক টা মানতে না চাইলেও শরীর মানেনা। তবুও সে নিজেকে এখনো সংযত রেখেছে। মাঝে মাঝে চুম্বন আলিঙ্গন এইসব হলেও এখনো সে শুভ কে নিজের ভিতর প্রবেশ করতে দেয়নি। আর এই জিনিসটাই যেন শুভর আকর্ষণ বাড়িয়ে চলেছে রোজ স্নেহার প্রতি। সে স্নেহার সাথে মিলিত হতে চায়, সে স্নেহার ভিতর প্রবেশ করতে চায়। স্নেহা বলে গাড়িতে বা কোন পার্কে তার ভাল লাগে না, অফিস এও মাঝে মাঝে শুভর জর করে জড়িয়ে ধরা পছন্দ করে না। শুভ সেদিন গাড়িতে ফিরতে ফিরতে স্নেহা কে বলল চল না দুদিনের জন্য বক খালি বা মন্দারমনি ঘুরে আসি। স্নেহা শুভর দিকে তাকিয়ে চোখ বড় করে বলল আচ্ছা তুমি কি খালি আমার শরীর কেই ভগ করতে চাও, এরকম হলে আমাদের বন্ধুত্ব রাখা ঠিক হবেনা। শুভ বলল তুমি কেন বোঝো না আমি তোমাকে ভালবাসি। স্নেহা রেগে গিয়ে বলল আমাদের কি ভালবাসা বা প্রেম করার বয়স আছে নাকি, তুমি কি বাচ্ছা ছেলে শুভ? তোমাকে তো অনেক matured মনে হয়েছিল আমার। তোমার একটা এইটে পরা মেয়ে আছে, আমার একটা তিন বছরের ছেলে আছে। বোঝার চেষ্টা করো একটু। গাড়ি টা সাইডে দাঁড় করিয়ে শুভ স্নেহা কে কাছে টেনে জড়িয়ে ধরল তারপর স্নেহার বুকে মুখ টা চেপে ধরে কেঁদে ফেলল। আমি তোমাকে চাই সোনা। আমি তোমাকে ভালবেসে ফেলেছি। তোমাকে ছাড়া বাচতে পারবোনা। স্নেহার ব্লাউজ শুভর কান্নায় ভিজে যেতে লাগল। শুভ যত নিজের মুখ টা স্নেহার বুকে ঘসছে ততই স্নেহার নিপল টা খাড়া হয়ে যাছে। সে যেন চাইছে নিজের স্তন বের করে শুভকে নিজের স্তন খাওয়াতে। আরামে চোখের মনি কপালে তুলে চোখ বুজে শুভর মাথার চুলের মুটি ধরে নিজের মাই তে চেপে ধরেছে। শুভ স্নেহার শাড়ি টা সরিয়ে পেটে হাত বুলতে বুলতে বলে উঠল তুমি চাইলে আমি তোমাকে বিয়ে করতেও রাজি আছি। স্নেহার তলপেটে এখনো স্ত্রেচ মার্ক আছে। শুভর এই স্ত্রেছ মার্কের উপর হাত বোলাতে ব্যাপক লাগছে। আমি তোমার এই সেক্সি পেটে নিজের বাচ্ছা চাই সোনা। স্নেহা যেন ববা হয়ে গেছে। কিছু বলতে পারছে না। তার প্যান্টি ভিজে গেছে। মন্দারমনি যাবে? শুভ জিগাসা করল। স্নেহা মাথা নেড়ে সম্মতি জানাল।

কয়েকদিন পর মন্দারমনিতে ……

এমা এটা কি? স্নেহা অবাক হয়ে জিজ্ঞাসা করল। এটাকে বেবি ডল নাইটি বলে সোনা। শুভ বলল। তারা সবে মন্দারমনি পৌঁছেছে। স্নেহা সন্দিপ কে বলেছে অফিস এর ট্রেনিং এক সপ্তাহের জন্য মুম্বাই যাছে। শুভও তাই বলে এসেছে। কিন্তু রবিন্দ্রনাথ ভক্ত স্নেহার কাছে বেবি ডল নাইটি টা একেবারেই অপ্রত্যাশিত আর নতুন জিনিস। সে কোনদিন এরকম পোশাক পরেনি। জানেনা। সে বেশীরভাগ শাড়ি আর নাহলে শালোয়ার বা কুর্তি পড়ে। এসব আমি পরতে পারব না। স্নেহা শুভও কে জানাল। দেখ একটু পর তো কিছুই পড়ে থাকবেনা, পড়ে ফেল, ভাল লাগবে, শুভও বলল। ইস আমার লজ্জা করে। স্নেহার কমর টা ধেরে কাছে টেনে শুভ ঠোঁটে চুমু দিল জাও পড়ে এসো। শুভও একটা বিয়ার বোতল খুলে টি ভি খুলে বসলো।

স্নেহা যেটা পড়ল তাতে যেকোনো পুরুষ নিজেকে সামলাতে পারবেনা। চুল খোলা, ৩৬ সাইজ মাই উঁচু হয়ে আছে, মাই এর খাঁজ স্পষ্ট, বোঁটা টাও আবছা দেখা যাছে, মাই এর নিচে নাইটি টা বিভক্ত, পেট টা পুরো দেখা যাছে, ঢেউ খেলানো পেটি আর সুগভীর নাভির গর্ত, প্যান্টি টা আর উঠছে না, যনি কেশ কিছু টা স্পষ্ট দেখা যাছে। ড্রেসিং টেবিল এর সামনে বসে কোন পর পুরুষের জন্য সাজতে সাজতে সে এক অপূর্ব রোমাঞ্চ অনুভব করছিল। সমস্ত রকম মেকআপ করে নিজেকে তার পুরুষ সঙ্গীর কাছে নিবেদন করতে হবে। এইসময় কাজের মেয়ে টুম্পা ফোন করল- বউদি তোমার ছেলে ভাত খাছে না। আহ বিরক্ত করিস না, কাজ আছে আমার। জেভাবে হোক খাওয়া ওকে। বেচারা টুম্পা কিভাবে জানবে যে ওর বউদি নিজেই এখন পর পুরুষের চুদন খাওয়ার জন্য রেডি হচ্ছে। এদিকে শুভও নিজের বিয়ার সেশ করে পিছনে এসে দাঁড়িয়েছে। সে স্নেহা কে পিছন থেকে জড়িয়ে ধরে পেটে হাত বোলাচ্ছে। নাভির ভিতর আঙ্গুল ঢুকিয়ে সুড়সুড়ি দিচ্ছে। স্নেহা কামে পাগল হয়ে উঠছে। আর এটা হাত স্নেহার মাই গুলকে নিরমম ভাবে টিপে চলেছে। নেহা নিজের পাছায় শুভর সক্ত হয়ে ওঠা বাঁড়া অস্তিত্ব পেল। বারমুডার ভিতর থেকে সে মাথা চারা দিয়ে উঠেছে। স্নেহা কে এবার নিজের দিকে ঘুরিয়ে শুভও অনেক সময় ধরে লিপ কিস করল। শুভর সক্ত বাঁড়া স্নেহার তল্পেত আর নাভিতে ঘাসা খাচ্ছে। স্নেহা শুভও কে উলঙ্গ করে দিল। আবার দুজনের ঠোঁট জুরে গেল। থুতু বিনিময় আর একে অপরের জিভ চুসে দুজনে পান করছে। স্নেহার পেটে শুভর বাঁড়ার গুঁত স্নেহার প্যান্টি ভিজিএ দিচ্ছে। শুভও স্নেহার নাইটি টা খুলে দিল। মাই গুলো খেতে শুরু করল। স্নেহা আরামে শীৎকার করছে। মাই এর বতায় একটু মধু ধেকে চেটে খেল শুভ। সঙ্গে কখন দাত দিয়ে বোঁটা ধরে টানা, মাই তে কাম্রে নেওয়া স্নেহা কে পাগল করে তুলতে লাগল। এরপর যখন স্নেহার দুই পা ফাঁক করে যনি তে মুখ লাগিয়ে শুভ স্নেহা কে খেতে শুরু করল স্নেহা যেন আরামের সপ্তম স্বর্গে প্রবেশ করল। রসসিক্ত যনি শুভও চেটে পুতে খেতে লাগল। কিছুক্ষণ পর স্নেহা হাতু তে ভোর দিয়ে মেঝে তে বসে শুভর বাঁড়া মুখে নিয়ে ক্রিতগ্যতা জানাতে লাগল। মিনিট বাঁড়ার ছসন খেয়ে আর স্নেহার মুখের দিকে তাকিয়ে শুভ স্নেহা পা ফাঁক করে বিছানায় সুইয়ে দিল। কনডম টা ধনে লাগিয়ে ঢোকাতে যাবে স্নেহা বলে উঠল আসতে করো, তোমার ওটা খুব বড়, আমার নিতে খুব কষ্ট হবে। শুভও একটু মদ দিল, এটা খেয়ে নাও সোনা, কিছু হবে না, শুভ মাথা নিচু করে স্নেহা কে লিপ কিস করে বলল কিছহু হবে না, বলেই কোমর টা নাড়িয়ে বাঁড়াটা সজোরে গুদে ঢুকিয়ে ঠাপ মারল। স্নেহা বড় করে হ্যাঁ করে আঁক করে উঠল। শুভর আরেকটা ঠাপ পুরো বাঁড়া স্নেহার ভিতর। বাঁড়াটা সন্দিপের তুলনায় দ্বিগুন বড়। স্নেহার গা গুলিয়ে উঠল, দম বন্ধ হয়ে এল। শুভ চুদতে শুরু করে দিয়েছে। স্নেহা শীৎকার করছে আর হাঁপাচ্ছে, শুভ চুদে চলেছে। সে আজ অনেক সময় ধরে চদার একটা ট্যাবলেট খেয়েছে স্নেহা কে না জানিয়ে। স্নেহা ঘেমে চান করে যাছে, ১৫ মিনিট হয়ে গেল, স্নেহার ভিতর যেন ফালা ফালা হয়ে জাচ্ছে, সে বলে উঠল আর পারছিনা শুভও , প্লিস ছাড় আমায়। বার জল খসিয়েছে স্নেহা। শুভকে একটা লাথি মেরে স্নেহা সরাল। উঠে যাবার ক্ষমতা নেই আর তার। শুভও আবার স্নেহা কে ডগি পজে চুদতে শুরু করল। পিছন থেকে স্নেহার চুলের মুটি ধরে চুদছে সে। প্রায় এক ঘনটা পর দুজনের লরাই শেষ হল।
শুভ লড়াই জিতেছে। স্নেহা হাত পা ছড়িয়ে বিছানায় পড়ে রয়েছে। তার অবস্থা অর্ধ চৈতন্য সে দেখল শুভও উঠে জামা প্যান্ট পড়ে রেডি হল। শুভও এখন কোথায় যাবেভেবে পেলনা সে। কিন্তু কিছু বলতে বা উঠতে পারছিল না সে। তবে কি তখন যে মদ খেয়েছিল তাতে কিছু মেশানো ছিল, স্নেহার খুব ঘুম পাচ্ছে। শুভও কাকে ফোন করল। মিনিটের মধ্যে দুটো লোক এলো। লোক দুটোর পরনে পাঠান পাঞ্জাবি , শুভ লোক দুটো কে নিয়ে এসে স্নেহা কে দেখাল। কেমন মাল টা। পছন্দ তো? খুব চলবে, একজন লোক উত্তর দিল। এরপর আর স্নেহার কিছু মনে নেই।

আজ দুবছর হয়ে গেল। স্নেহার নাম এখন সুইটি। তার ঠিকানা সোনাগাছি।

Like Reply
#3
গল্প অন্ধকার বাবা



পায়েল আর অরিন্দম এর বিয়ে বছর হয়ে গেল। কিন্তু কোন সন্তান আসেনি তাদের। এই নিয়ে শাশুড়ির সাথে পায়েলের প্রায়ই ঝামেলা লেগে থাকে। সংসারে অশান্তি চলে। পায়েল দেখতে সুন্দরী, নিটোল স্তন আর পাছা। ফর্সা , কোমর অব্ধি মাথার চুল। যেকোনো পুরুষের তাকে দেখলেই পেতে ইছহে করবে। সে বাবা মার একমাত্র মেয়ে। দেখাশোনা করে বছর আগে বিয়ে হয়েছিল। কিন্তু অনেক চেষ্টা করেও সে গর্ভবতী হতে পারেনি। কোন ডাক্তার কিছু করতে পারছে না। তার শাশুড়ি অনেক তাবিজ, আংটি সব কিছু পরিয়েছে , কিন্তু কোন ফল মেলেনি।

পায়েলের শাশুড়ি এখন এক নতুন তান্ত্রিকের সন্ধান পেয়েছে। কলকাতা থেকে বেশ অনেক দুরেই তার আশ্রম। তিনি নাকি সবসময়ে অন্ধকারে থাকেন। কোন সময়েই তাকে আল তে দেখা যায় না। তাই তার নাম অন্ধকার বাবা। তিনি নাকি সবকিছু করতে পারেন। অনেক মেয়ে যাদের সন্তান হয় না, এই বাবার কাছে গিয়ে ফল পেয়েছে। পায়েল আবার এইসব বাবা দের কাছে যেতে চায় না। তার মতে ওসব ভণ্ডামি ছাড়া আর কিছু না। কিন্তু একদিন রাত্রে অরিন্দম যখন তাকে কথা শোনালো, তখন পায়েল যাওয়া স্থির করল অন্ধকার বাবার আশ্রমে। যা হবে দেখা যাবে।

পায়েল তার শাশুড়ির সাথে ঘণ্টা বাড়ি থেকে যাত্রা করে আশ্রমে হাজির হল। পায়েল লাল রঙ্গের একটা শাড়ি পড়ে এসেছে। ৩৬ সাইজ এর মাই আর বড় গভীর নাভি গর্ত দেখলে যে কারো খাড়া হয়ে যাবে। আশ্রমে তাদের কিছুক্ষণ অপেক্ষা করার পর এক ভদ্রলক তাদের এক অন্ধকার ঘরে নিয়ে গেল। সেখানে কে যে আছে কিছু দ্যাখা যাছে না। ধুপ জ্বলছে। ধুপের পিছনে এক ছায়া মুরতি বসে আছে। পায়েল আর তার শাশুড়ি কিছুক্ষণ ঘরে বসে আছে। কোন কথা নেই। পুরো নিরবতা। হটাত কেউ ভারি গলায় চেঁচিয়ে উঠল। বেরিয়ে যাও ঘর থেকে। পায়েলের শাশুড়ি ভয়ে কেঁদে ফেলে বলে উঠল কেন বাবা? কি করেছি আমরা? অনেক আশা নিয়ে আপনার কাছে এসেছি। আবার সেই বজ্র গলায় বলে উঠল কেউ- ওর পেটে শয়তান আছে, ওকে ঘর থেকে নিয়ে যাও। এই ঘর পবিত্র জায়গা। এখানে কোন শয়তান আসবে না। পায়েলের শাশুড়ি আবার কেঁদে ফেলল বেশ জোরে। তারপর পায়েলের চুলের মুটি ধরে টেনে বলে উঠল হারামজাদী মাগী, পেটে শয়তান পুষেছিস, তাই বাচ্চা আসে না বুঝলি। পায়েল কোনদিন তার শাশুড়ির কাছে এরকম ভাষা শোনেনি। তাই সেও কেঁদে ফেলল। শাশুড়ি তখন অন্ধকার বাবার উদ্দেশ্যে বলল বাবা কিছু করুন বাবা, আমার ঘরে বংশে আল দেওয়ার কেউ থাকবে না। আবার বেশ কিছুক্ষণ সবাই চুপ। প্রায় ১০ মিনিট পর বাবা বলে উঠলেন পথ একটা আছে কিন্তু সে পথ বেশ কঠিন। সবাই সেটা পারে না। শাশুড়ি কে অবাক করে পায়েল বলে উঠল যত কঠিন পথ হোক বাবা, আমি রাজি আছি। আমার সন্তান চাই। বাবা বললেন আগামি আমাবস্যার রাতে আমার আশ্রমে আয়। দেখি শয়তান জব্দ হয় কি না।
Like Reply
#4
আমাবস্যার রাত্রে পরিবারের সবাই আশ্রমে উপস্থিত হল। বাবা পায়েল কে বললেন সম্পূর্ণ উলঙ্গ হয়ে সবার সামনে দিয়ে গিয়ে পুকুর থেকে স্নান করে আসবে আর সরিরের জল মুছবেনা। অরিন্দম একবার বাধা দিতে গিয়েও মায়ের চোখের দিকে তাকিয়ে আবার থেমে গেল। পায়েল এক এক করে সব কিছু খুলল। তারপর সবার সামনে দিয়ে পুকুরের দিকে হেঁটে যেতে লাগল। আশ্রমের সবাই তো বটেই, এমনকি অরিন্দমের বাবাও বউমার শরীরের সৌন্দর্যে নিজের লিঙ্গ কে শান্ত রাখতে পারলেন না। আশ্রমের অনেকের হাত এখন নিজেদের লিঙ্গের উপর। নিটোল স্তন, থলথল করছে পেটি, সুগভীর নাভি, যৌন কেশে ভর্তি যনি এক অপরুপ সুন্দরী মেয়ে। স্নান করে যখন এলো ভেজা চুল আর চকচকে শরীরে অপূর্ব সুন্দরী লাগছিল।


বাবা এরপর বললেন ওই ঘরে গিয়ে নিত্যনন্দের কাছে অলঙ্কার পড়ে এসো। নিত্যনন্দের বাঁড়া তখন পায়েল কে দেখে খাড়া হয়ে দাঁড়িয়ে পরেছে। ধুতির উপর থেকে তাঁবুর মত পরিস্কার বোঝা যাছে। সে এক এক করে পায়েল বিভিন্ন রকম অলঙ্কার পরিয়ে দিতে লাগল। - তে হার, কানের, কমরে চেন, পায়ে নুপুর, আরও কতকি।এর সঙ্গে সে পায়েল এর শরীরে একটু আধটু হাত মারতে ছারল না। পায়েল সবকিছু বুঝেও চুপ করে রইল। বাবা নিত্যনন্দ কে বলল , নিত্য ওর যনির কেশ পরিস্কার করে দিও। নিত্যনন্দ রেজর দিয়ে জনিকেশ পরিস্কার করতে করতে একটু আঙ্গুল ঢোকাল। পায়েল আসতে আসতে বেশ গরম হয়ে উঠেছিল। এতগুল পরপুরুশের সামনে উলগ্ন হয়ে যাওয়া, পরপুরুষের হাতে অলঙ্কার পড়ে, তার যনি ভিজে উঠছিল। এরপর বাবা তাকে একটি জায়গায় সুতে বললেন পা ফাঁক করে, যনি যেন উম্মুক্ত থাকে। সে শুল। তার যনি ভিজে, দুদের বোঁটা খাড়া হয়ে রয়েছে। বাবা এসে তার যনি থেকে নাভি পর্যন্ত লম্বা সিঁদুর লাগিয়ে দিলেন। তারপর ফুল দিয়ে ঘণ্টা বাজিয়ে তিনি যনি পুজা করতে শুরু করলেন। মাঝে মাঝে তিনি যনি তে আঙ্গুল দিছেন, যাতে না যনি সুকিয়ে যায়। পায়েল কাম পগল হয়ে উঠছে। প্রায় এক ঘণ্টা পর তিনি পরিবারের সকলের উদ্দেশ্যে বললেন আপনারা বিশ্রাম করুন। ভয় কেটে গেছে। সবাই চলে গেল। পায়েল আর বাবা সুধুমাত্র অন্ধকার ঘরে থেকে গেল। এরপর বাবা সম্পূর্ণ উলগ্ন হল ।পায়েল দেখল এক অতিব শক্তিশালী এক পুরুষ শরীর। যার লিঙ্গ সম্পূর্ণ খাড়া, আর সেটার সাইজ তার স্বামীর লিঙ্গের তুলনায় অনেক বড় আর মোটা। বাবা বলে উঠল তোর মত মাগির পেট ফোলানোর জন্য আমার মত মরদের প্রয়োজন। সে তার সক্তিশালি বাহুতে পায়েল কে জড়িয়ে ধরল। পায়েল প্রতিবাদ করার চেষ্টা করল। কিন্তু বাবা তার হাত দিয়ে পায়েলের মুখ চেপে ধরে লিঙ্গ টা সটান ঢুকিয়ে দিল পায়েলের যোনিতে। বর্শায় যেভাবে মাছ কে গাঁথা হয় সেভাবে বাবা পায়েল কে গাঁথল নিজের বাঁড়া দিয়ে। পায়েল আঁক করে উঠল। এত বড় বাঁড়া নিতে পায়েলের বেশ কষ্ট হছহিল। কিন্তু অমন শক্তিশালী পুরুষের কাছে সে অসহায়। বাবার বাঁড়া পায়েলের বাছা দানিতে ধাক্কা মারছিল। পায়েল বার বার জল খসাছহিল। আধঘণ্টা পর বাবা অনেকটা গরম বীর্যে পায়েলের গুদ ভরিয়ে দিল। তারপর সে উঠে উলগ্ন অবস্থা তেই পুকুরে স্নান করতে চলে গেল। পায়েলর তখন প্রায় অগ্যান অবস্থা। সে জানত না তার ;., তার শ্বশুর লুকিয়ে দেখছিল জানলা থেকে। বাবা বেরিয়ে যেতেই তার শ্বশুর এসে তাকে ;., করল।

মাস কেটে গেছে। পায়েলের পেট ফুলে ঢোল। সবাই খুশি। তবে পায়েল আর তার শ্বশুর এখন প্রায়ই সঙ্গমে লিপ্ত হয়।

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
তাড়াতাড়ি পরের পর্ব চাই, অনুরোধ করছি
Like Reply
#6
(03-04-2023, 04:29 AM)bosir amin Wrote: তাড়াতাড়ি পরের পর্ব চাই, অনুরোধ করছি

গল্প শেষ।
[+] 1 user Likes ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)