Thread Rating:
  • 22 Vote(s) - 3.64 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সঙ্গে সুমনা _ শ্রী অনঙ্গদেব রসতীর্থ
#1
প্রস্তাবনা:

অধ্যাপক মানিকবাবু ও তাঁর সুন্দরী ঢলানি স্ত্রী সুমনা বউদির কীর্তিকলাপ নিয়েই শুরু হল এই নতুন thread-টি, 'সঙ্গে সুমনা'। 
এখানেও নতুনের পাশাপাশি পুরোনো কাহিনিগুলিকে সাজানোর আগাম পরিকল্পনা রইল।

পড়ুন। মন্তব্য করুন। উৎসাহ দিন। এটুকুই আবেদন।

শ্রী অনঙ্গদেব রসতীর্থ।
[+] 3 users Like anangadevrasatirtha's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
র চ না  শৈ লী

শুরুর আগে:
সোশাল নেটওয়ার্কিং সাইট 'গুদ-কুট' এখন খুব জনপ্রিয় হয়েছে বাজারে।
সেখানেই ‘ক্লিটোরিয়া’ ছদ্মনামের একটা হট্ ও সেক্সি মেয়ের সঙ্গে চোলাপ, থুড়ি আলাপ, গুদিচয়, সরি, পরিচয় এবং তারপর ফাইনাল ফাক্-ডেটিং-এর দিনক্ষণ পাকাপাকি হল সৌম্যর।
ঠিক এমন সময়ই কলেজের ক্লাসগুলোও একদম ফুল-স্পিডে শুরু হয়ে গেল...
 
শুরু:
কলেজের ক্লাসঘরে ঢুকেই অধ্যাপক মানিকবাবু জোরে-জোরে একটা নোটিশ ছাত্রদের উদ্দেশে পাঠ করে শোনালেন: “আমাদের চুৎকাটা বিশ্ববিদ্যালয় আয়োজিত, আন্তর্চুদিক, মানে ইয়ে, আন্তর্জাতিক অন্তঃজ সাহিত্য প্রতিযোগিতায় এবারের রচনার বিষয় হল, ‘চিন্তাশীল, বুদ্ধিমতী ও ধান্দাবাজের মধ্যে একটি কাল্পনিক কথপোকথন রচনা করো’।”
ঘোষণাটি পড়া শেষ করে মানিকবাবু যখন ক্লাসের ছেলেপুলেদের দিকে ফিরে তাকালেন, তখন নড়েচড়ে বসে বিচি চুলকানো ছাড়া, আর কেউ কিন্তু কোনও প্রতিক্রিয়া দেখাল না।
তখন মানিকবাবু খানিক বিরক্ত হয়েই বললেন: "তোমরা এমন চ্যালেঞ্জিং একটা বিষয়ে কেউই পার্টিশিপেট না করলে তো কলেজের নাম একদম গাঁড়ে, মানে মাটিতে মিশে যাবে!"
তবুও ছেলের দল পরস্পরের মুখ ও বান্ধবীদের গুদ চাওয়া-চাওয়ি করতে-করতে শেষ পর্যন্ত চুপ করেই রইল।
মানিকবাবু অতঃপর একটা দীর্ঘশ্বাস ফেলে বললেন: "ঠিক আছে, তোমরা যখন কেউই রেসপন্স করছ না, তখন আমি শতঃপ্রণোদিত হয়ে, এই ক্লাসে আমার দুই প্রিয় ছাত্র, সৌম্য ও সৈকতের নামই এই প্রতিযোগিতাতে এন্ট্রি করে দিচ্ছি।"
মানিকবাবুর কথা শুনে, সৌম্য রীতিমতো আঁৎকে উঠল: "স্যার, আমার নাম খবরদার দেবেন না; আমি ওই সময় এখানে থাকব না।"
মানিকবাবু ভুরু কোঁচকালেন: "কেন, তুমি আবার কোথায় যাচ্ছ?"
সৌম্য (কোনওমতে মাথা-টাতা চুলকে, একটা মিথ্যে কথা বানিয়ে): "আমি দিদিকে নিয়ে দাক্ষিণাত্যে ডাক্তার দেখাতে যাব, স্যার"
মানিকবাবু (আকাশ থেকে পড়ে): "তোমার দিদির আবার কী হল? তাকে তো শুনেছিলাম, কোন একটা অসভ্য ছেলে পোঁদ মেরে পেট করে দিয়েছিল!" 
সৌম্য (মানিকবাবুর আন-শান কথাটাকে টপ্ করে লুফে নিয়ে): "ঠিকই শুনেছিলেন, স্যার। দিদিকে পড়াতে এসে অসভ্য দাদাটা, দিদির মিনিস্কার্টের নীচে নেটের প্যান্টিটাকে না দেখতে পেয়ে, রাগে বাঁড়া ফুলিয়ে, আমার কচি দিদিটার পোঁদ মেরে পেট করে দিয়েছিল বলেই তো আমার বেচারি চুদিকে, সরি, দিদিকে আর অ্যাবোর্সানের ঝামেলাটা পোহাতে হয়নি।”
মানিকবাবু (অবাক হয়ে): “কেন, তোমার দিদি বিয়ে না করা বয়ফ্রেন্ডের বাচ্চা হঠাৎ পেট পেতে নিতে গেল কেন? ওর গুদের যা শেপ, সাইজ, আর বয়স, তাতে তো ও এখনও বছর দশেক হেসে-খেলে, গুদ মেলে আরও কয়েক লক্ষ বয়ফ্রেন্ড দিয়ে চোদাতে পারত!”
সৌম্য (অত্যন্ত বিনয়ী গলায়): “আপনি ঠিকই ধরেছেন, স্যার। দিদি তো এখন সত্যি-সত্যিই সকাল-বিকেল আলাদা-আলাদা বাঁশ-বাঁড়ার জন্যে নিজের ওই চামকি গুদ ভাড়া দিচ্ছে! আর সেই ভাড়া দেওয়ার টিকিট তো আমিই দু’বেলা বিক্রি করি, স্যার।
আপনি একটা টিকিট নেবেন নাকি, স্যার? আপনার জন্য আমি টিকিটে থার্টি পার্সেন্ট রিবেট এবং সেই সঙ্গে আমার বড়ো মাসির মাই-মিল্ক-এর পুষ্টি সাক্ করবার একটা ফ্রি ভাউচারও দিতে পারি!”
সৌম্যর কথা শুনে, অধ্যাপক মানিকবাবু প্যান্টের চেইনের কাছটায় সামান্য অস্বস্তি বোধ করে, নড়ে-চড়ে উঠে বললেন: “কী সব যা-তা বলছ! (তাড়াতাড়ি প্রসঙ্গটা পাল্টে ফেলে) তা হলে তোমার দিদির পোঁদ মারায় পেট বাঁধেনি, বলছ?”
সৌম্য (দু’দিকে ঘাড় নেড়ে): “আজ্ঞে না, স্যার। পোঁদের গর্ভে ফ্যাদাপাত হওয়ায় বায়োলজিকালি ভ্রূণ তৈরি হতে পারেনি। তবে দিদির ওই গোল তানপুরা পোঁদটার ছোট্টো পুড়কিটাকে গায়ের জোরে, ল্যাওড়ার গুঁতোয় ফাটানো পর, পর-পর দু’দিন আমার দিদির হাগুর সঙ্গে ব্লাডের ছিটে পড়েছিল বলে শুনেছিলাম…”
মানিকবাবু (গম্ভীরভাবে ঘাড় নেড়ে): “আই সি!”
সৌম্য (দুঃখী-দুঃখী গলায়): “তবে ওই ঘটনার পর থেকে দিদির গুদে অন্য আরেক আজব সমস্যা দেখা দিয়েছে, স্যার..."
এবার মানিকবাবুর বদলে, গোটা ক্লাসের বাকি ছেলেরা সমস্বরে জিজ্ঞেস করে উঠল: "হায়-হায়! আবার তোর সেক্সি দিদির ওই চকচকে চকোলেটের মতো গুদটায় কী সমস্যা হল রে? টিকিট কেটে, লাইন দিয়ে মেরে-মেরেও যে তোর দিদির ভোদার রূপ আমরা ভুলতে পারছি না রে!"
সৌম্য বাকিদের কথায় পাত্তা না দিয়ে, ব্যাজার মুখে জানাল: "ওই পোঁদ-ধর্ষণের কেসটার পর থেকেই না আমার দিদির আর ঠিক মতো মাসিকের লাল রক্ত বের হচ্ছে না মাসের শেষে..."
মানিকবাবু (অত্যাশ্চর্য হয়ে): "সে কি! আবার কেউ প্রেগনেন্ট করে দিল নাকি ওকে?"
সৌম্য (ঘাড় নেড়ে): “না, স্যার। এখন যারা দিদিকে টিকিট কেটে চুদতে আসে, তাদের বিচির দুধ দিদি আমার মুখেই তো নিয়ে নেয়…”
সৈকত (পাশ থেকে ফোড়ন কেটে): "তবে কী অ্যানিমিক জাপানি মাগিদের মতো এখন মাসিকের গর্ত থেকে হলুদ রস বের করছে নাকি তোর দিদি?"
সৌম্য (সৈকতকে চোখ রাঙিয়ে): "তুই চুপ কর! বাঁড়ার গোড়ায় এক ঠাটিয়ে চড় মারব রে বোকাচোদা!"
মানিকবাবু (সৌম্যকে শান্ত করে): "আ-হা, চটছ কেন, সৌম্য? সত্যিই তোঅনেক সময় অ্যানিমিক মেয়েদের রক্তের বদলে ভ্যাজাইনা দিয়ে হলুদ মিউকাস বের হয়... (সামান্য লজ্জার হাসি দিয়ে) তোমাদের সুমনা বউদিরও তো বিয়ের আগে খানিক ওই রকম ব্যাপার হতো। ডাক্তার ওকে বলেছিল, বিয়ের জল পেটে পড়লেই সব সেরে যাবে!
তা তারপর থেকে অবশ্য তোমাদের বউদির আর কখনও..."
মানিকবাবুর মুখের কথা শেষ হওয়ার আগেই গোটা ক্লাস প্রায় সমস্বরে বলে উঠল: "বউদির তো এখন পুরো টমেটো সসের মতো থকথকে লাল মাসিক হয়। আমরা তো সবাই-ই দেখেছি!"
বই-ঢ্যামনা অধ্যাপক মানিকবাবু এই কথা শোনবার পর রীতিমতো অবাক হয়ে উঠতে গেলেন। কিন্তু তার আগেই অবস্থা সামাল দিতে, সৌম্য তড়িঘড়ি বলে উঠল: "কিন্তু স্যার, আমার দিদির তো লালও নয়, হলুদও নয়, পুরো সবুজ কালারের মাসিক হচ্ছে গত তিন মাস ধরে!
বিখ্যাত ফাক্-গুদোলজিস্ট ডাক্তার, ড. আরামদায়ক শাবলদার, দিদির গুদের একদম শেষ পর্যন্ত হাত দিয়ে টেনে ফাঁক করে ও তারপর ওই সীমাহীন গুদ-টানেলের শেষ পর্যন্ত টর্চ মেরে পরীক্ষা করে দেখে বলেছেন, দিদির গুদের মধ্যে 'ফাক্-কো-মাইসিটিস্ বলে এমন একটা ফানগাসের ইনফেকশন হয়েছে যে, এখন দিদিকে দাক্ষিণাত্যের চেরালা-প্রদেশের একটি বিশেষ বাল-হারবাল ক্লিনিকে নিয়ে গিয়ে চিকিৎসা না করালে, কিছুতেই আমার দিদির গুদের লালিমা নতুন করে ফিরে আসবে না, স্যার!"
অগত্যা তখন মানিকবাবু সৌম্যর সুন্দরী দিদির গুদ-কষ্ট কল্পনা করে, নিজের অল্পোত্থিত ডাণ্ডায় হাত বুলিয়ে, পোঁদ দিয়ে একটি মৃদু দীর্ঘশ্বাস ছাড়লেন।
এমন সময় সৌম্য হঠাৎ টাং করে বলে উঠল: "আমি এ বারটায় না থাকতে পারলেও কী হয়েছে, স্যার, আমাদের সৈকত তো রইলই; ওকেই আপনি আপনার বাড়িতে ডেকে নিয়ে কম্পিটিশনের রচনা লেখবার এই ব্যাপারটায় একটু তালিম দিয়ে দেবেন..."
কথাটা বলেই, সৌম্য, সৈকতের প্যান্টের উপর দিয়েই চ্যাঁটে একটা চিমটি কেটে, চোখ মেরে ফিচেল হাসল।
মানিকবাবু অবশ্য সৌম্যর এ কথাটায় অত্যন্তঃ খুশি হয়ে বললেন: "বেশ-বেশ, তাই হবে। বাড়িতে এলে, আমি তো আছিই, এমনকি তোমাদের বউদিও এ ব্যাপারে ভালোই কিছু টিপস্ দিতে পারবে, কী বলো, সৈকত?"
সৈকত এতোক্ষণে ফিকে হেসে ও হাত দিয়ে প্রাণপণে নিজের ফুলে ওঠা ধোন-রকেটটাকে ঢাকতে-ঢাকতে, ঢোঁক গিলে বলল: "তা ঠিক, স্যার!"
 
.
সুমনা (ভুরু নাচিয়ে): "ও মা! অমন হাঁ করে, আমার গতরটাকে চোখ দিয়ে গিলছ কেন?"
সৈকত (তুতলে): "ব্-ব্-বউদি, আপনার গায়ে যে কোনও কাপড় নেই!"
সুমনা (হেসে): "আসলে আমি একটা ভিডিয়ো শ‍্যুট করছিলাম তো, তাই…"
সৈকত (চমকে): "কীসের ভিডিয়ো, বউদি?"
সুমনা: "তোমাদের স‍্যার খুব ভালো চুৎ-প‍্যারোডি কবিতা আবৃত্তি করতে পারেন, জানো তো?"
সৈকত (মাথা চুলকে): "অ্যাঁ? হ‍্যাঁ, তা হবেও বা। কিন্তু তার জন্য আপনি কেন এইভাবে উদোম হয়ে…?"
সুমনা (নিজের উন্মুক্ত যৌবন আরও প্রকটভাবে মেলে ধরে): "গতকাল তোমাদের স‍্যার যখন 'উলঙ্গ রাণি' কবিতাটা রিসাইট করছিলেন, তখনই আমি ভাবলাম, এই কবিতাটার একটা ভিজুয়াল ন্যারেটিভ বানিয়ে, নিউড-টিউবে আপলোড করলে কেমন হয়!
তার মধ্যে যদি আবার রাণির সঙ্গে (নিজের মেলে ধরা গুদটাকে দেখিয়ে), রগরগে ধোনির (সৈকতের ফুলে ওঠা প‍্যান্টের দিকে ইঙ্গিত করে) একটা কনট্রাস্ট, দৃশ‍্যায়নের ভিতর এনে ফেলা যায়, তা হলে তো পুরো…"
 
.
সুমনা: "অ্যাই সৈকত! কী হল তোমার? কী এতো আকাশ-পাতাল ভাবছ তুমি?"
সৈকত (ভাবুক গলায়): "আপনার এই দুঃসাহসিক পার্ফমেন্স দেখে, আমার মাথাতেও আপনাকে দিয়ে একটা দারুণ কাব‍্যিক ভিডিয়ো বানানোর আইডিয়া এসেছে, বউদি!"
সুমনা (উৎসাহের সঙ্গে উন্মুক্ত মাই দুটোকে দুলিয়ে): "কী আইডিয়া? শুনি-শুনি!"
সৈকত (চোখ নাচিয়ে): "আমি আপনাকে দিয়ে, 'বাথরুমের হিসু' প‍্যারোডি-কবিতাটার একটা ভিজুয়াল কাব‍্য-ভিডিয়ো শ‍্যুট করাব!"
সুমনা (অবাক গলায়): "বাথরুমের হিসু! সেটা আবার কোন কবিতার প‍্যারোডি?"
অধ‍্যাপক মানিকবাবু (বইয়ের স্তুপের মধ‍্যে থেকে মুখ তুলে): "ও বোধ হয় 'কলকাতার যিশু'-র প‍্যারোডি ভার্সানটার কথা বলছে…"
সৈকত (মানিকবাবুর টল-এ মাথা ঠেকিয়ে, প্রণাম করে): "একদম ঠিক ধরেছেন, স‍্যার, আপনি।"
অধ‍্যাপক মানিকবাবু (আবার বইয়ের স্তুপের মধ্যে মাথা নামিয়ে নিতে-নিতে): "তোমরা এরপর 'চুদুনি, বাড়ি আছো?' কবিতাটার ভিজুয়ালাইজেশন নিয়েও কিন্তু ভাবতে পারো। ওটাও একটা বিখ‍্যাত ইংরেজি কবিতার বাংলা প‍্যারোডি; আর ওরও তো দারুণ একটা ফিমেল ভিডিয়ো-ভার্সান হতেই পারে, তাই না?"
 
.
সুমনা (সৈকতকে চোখ মেরে, ইশারায় কাছে ডেকে ও মানিকবাবুর দিকে ফিরে): "ও সব পরে হবে। আমি আপাতত সৈকতকে নিজের ঘরে নিয়ে যাচ্ছি, 'নীল নির্জনে' কবিতা-সিরিজটার প‍্যারোডিগুলোতে একটু রিহার্সাল করব বলে…"
সৈকত (উৎসাহে লাফিয়ে উঠে): "বউদি, আপনার জবাব নেই!"
 
সুমনা ও সৈকতের প্রস্থান। সুমনার বেডরুমের দরজা দড়াম করে বন্ধ হয়ে গেল।
অধ‍্যাপক মানিকবাবু (এলোমেলো কাগজের স্তুপ থেকে মুখ তুলে চশমাটাকে কপালের উপর উঠিয়ে আপনমনে আবৃত্তি করে উঠলেন): "চোদনকান্তি পার্ভার্ট হতে চেয়েছিল/ চোদনকান্তি গাম্বাট হতে পারেনি…"
 
শেষ:
চুৎকাটা বিশ্ববিদ্যালয় আয়োজিত, আন্তর্জাতিক অন্তঃজ সাহিত্য প্রতিযোগিতার কাল্পনিক কথপোকথন রচনা বিভাগে প্রথম স্থান অধিকার করেছে, কলেজেরই তরুণ লিঙ্গধর, থুড়ি, প্রতিভাধর ছাত্র, শ্রীমাণ সৈকত শশাওয়ালা।
চুৎকাটা বিশ্ববিদ্যালয়ের এই বিশেষ সমাবর্তন অনুষ্ঠানটির বিশেষত্ব হল, এই প্রোগ্রামে কলেজের সমস্ত ছাত্রছাত্রীকে সম্পূর্ণ নগ্ন হয়ে প্রবেশ করতে হয়। এবং বিশ্ববিদ্যালয়ের মারকাটারি সুন্দরী সমস্ত লেডি-প্রফেসররাও এই অনুষ্ঠান-মঞ্চে গায়ে এক-কণা সুতো ছাড়াই, আলোকিত ঞ্চে যোনিস্তনবালোকিত করে বুভুক্ষু ছাত্রদের চোখের সামনে, চেয়ারের ঠ্যাং ফাঁক করে সর্বক্ষণ বসে থাকেন।
তাই এ বছরও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের সময় ইউনিভার্সিটির  অডিটোরিয়ামে বাল ধারণের, সরি, তিল ধারণের কোনও জায়গা ছিল না।
গত সন্ধ্যায় এই ধোন-জমাট, আই মিন্, জমজমাট সম্বর্ধনা মঞ্চে, সৈকতকে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের তরফ থেকে এই উপলক্ষে বিশিষ্ট 'রসশৃঙ্গার' সম্মান ও শংসাপত্র প্রদান করা হয়।
এই অনুষ্ঠানের অন্তিমে শ্রীমাণ সৈকত, কলেজেরই স্বনামধন্য, বিদগ্ধ অধ্যাপক, শ্রীযুক্ত মানিকবাবু লিখিত একটি অতিব সুন্দর চুদ-প‍্যারোডি কবিতার রস-পংক্তি উপস্থিত দর্শক ও শ্রোতাদের সামনে আবৃত্তি করে শোনান। সেই বিখ‍্যাত পংক্তিটি হল, "চোদার রাজ‍্যে ভোদারা পিছল হয়/ দীপিকার গুদে ঢোকে সিংহেরই গদা!"
শহরে এখন জোর চর্চা, এই 'দীপিকা'-টা আবার কে? আর 'সিংহের গদা' বলতেই বা কবি এখানে ঠিক কী বোঝাতে চেয়েছেন?
আসন্ন চুদ্ধমিক পরীক্ষায়, এই দুটি প্রশ্নের সংশয় নিয়ে চারদিকে তাই এখন জোর গুঞ্জন ছড়িয়ে পড়েছে…
 
শেষের পর:
চুৎকাটা বিশ্ববিদ্যালয়ের রচনা প্রতিযোগিতায় ফার্স্ট হওয়ার কৃতজ্ঞতায় সৈকত শতঃপ্রণোদিত হয়ে, অধ্যাপক মানিকবাবুর অনুপস্থিতিতেই, একদিন দুপুরে মানিকবাবুর বাড়ি বয়ে গিয়ে সুমনা বউদির গুদে প্রায় আধঘন্টা ধরে হামি খেয়ে, সম্মান জানিয়ে এল।
বউদিও সৈকতের হামিতে গুদু ঘামিয়ে, নুনু-সৈকতকে নিজের ভোদায় ঢুকিয়ে কিছুক্ষণ (প্রায় দু’ঘন্টা ধরে!) লস্যি ফেঁটানোর আদিম ক্রীড়াটি সম্পাদন করলেন।
সৈকত তাতেও ভারি আমোদ পেল। এই অবেলার চোদনে হর্ষ-ঘর্ষ-সহ ফ্যাদাপাতে, তার বিচির ডিম দুটি চুপসে পুরো তেঁতুল-বিচির সাইজ হয়ে গেল।
তারপর আবার যখন সৈকত প্যান্ট-ট্যান্ট গলিয়ে ফিটফাট হয়ে স্যারের বাড়ির বাইরের ঘরে এল, ও অবাক হয়ে দেখল, সৌম্যও সেই ঘরের মধ্যে দাঁড়িয়ে-দাঁড়িয়ে তখন জিন্সের জ়িপ লক্ করছে।
সৈকত (চরম অবাক হয়ে): "কী রে ভোদাচোদা, তুই এখানে কখন এলি?"
সৈম্য (বাঁকা হেসে): "তা অনেকক্ষণ..."
সৈকত (সন্দেহের সঙ্গে): "কী করছিলি?"
সৌম্য (আবারও হেসে): "তুই যা করছিলি!"
সৈকত (ভ্যাবাচ্যাকা খেয়ে): "চুদছিলি? কিন্তু কাকে?"
এমন সময় সদ্য চোদা খাওয়া ও থাই বেয়ে বীর্য গড়ানো অবস্থায় নিউড হয়েই সুমনা বউদি, আরেকটি উদোম ও সেক্সি মেয়ের ঝাঁটে হাত দিয়ে বসার ঘরে বেড়িয়ে এলেন।
তারপর বিস্ময়ে বাঁড়া দাঁড়িয়ে যাওয়া সৈকতের দিকে তাকিয়ে হেসে বললেন: "এ আমার মাসতুতো বোন, রচনা। ও আবার সোশাল-মিডিয়ায় নিজের ডাকনাম নিয়েছে, ক্লিটোরিয়া..."
সৈকত এ কথা শুনেই হঠাৎ লাফিয়ে উঠল: "আরে! এই নামের মেয়েটার সঙ্গেই তো সৌম্য তোর গুদ-কুট-এ আলাপ হয়েছিল, তাই না?"
সৌম্য কিছু উত্তর করবার আগেই, সুমনা বউদি আবার হেসে ও সৌম্যর সদ্য ফ্যাদা-খসা বাঁড়া-মুণ্ডির ভিজে চামড়াটাকে আদর করে টিপে দিয়ে বললেন: "না হলে কী আর গোটা প্রতিযোগিতার আইডিয়াটা, এমনকি এ বাড়িতে এসে আমার সঙ্গে তোমার একা-একা বসে এবং মাঝে-মাঝে শুয়ে পড়েও আলোচনা করবার প্রশস্থ রাস্তাটা, সৌম্য কখনও এতো সহজে তোমাকে করে দিয়ে যেত?
কচি গুদের গন্ধ আগে থাকতে পেয়েছে বলেই না ও এই বুড়ি গুদিকে তোমার হাতে এক-কথায় হান্ড্রের্ট পার্সেন্ট তুলে দিতে পারল!"
এ কথা শুনে, হঠাৎ সৈকত আস্তে-আস্তে ঘাড় নেড়ে বলল: "এতোক্ষণে আমি ওই ভাঁটের প্রতিযোগিতায় লেখা রচনার বিষয়বস্তুটার মর্মার্থ, স্পষ্ট মুতের মতো বুঝতে পারলাম!"
সৌম্য এগিয়ে এসে বসল: "কী বুঝলি বে?"
সৈকত তখন একবার সৌম্যর মুখ, একবার রচনার ডাঁসা ও জেগে থাকা মাই দুটো এবং সব শেষে সুমনা বউদির ফুলো-ফুলো বাল কামানো ও সামান্য হাঁ হয়ে থাকা গুদটার দিকে তাকিয়ে নিয়ে বলল: "ধান্দাবাজ, বুদ্ধিমতী, আর চিন্তাশীল বলতে ঠিক কী বোঝায়!"
 
এমন সময় হঠাৎ মানিকবাবু বাড়ির সদর দরজার সামনে থেকে বাঁড়া তুলে, সরি, গলা তুলে চিৎকার করে উঠলেন: "ও গো শুনছ, সামনের বারের প্রবন্ধ প্রতিযোগিতার একটা জব্বর বিষয় মাথায় এসেছে। বিষয়টা হবে, 'কেউ গাছের খায়, কেউ তলার কোড়ায়, কিন্তু প্রকৃত গুণীই জগতে নিউটন নামে সমাদৃত হন!'
কী গো, ভালো ভাবিনি বিষয়টা?"
মানিকবাবুর কথা শুনেই, সুমনা বউদি তড়িঘড়ি নিজের ল্যাংটো বোনটাকে সেই সঙ্গে মানিকবাবুর দুই প্রিয় ছাত্রকে আবার প্যান্ট-ফ্যান্ট ছাড়িয়ে নিজের বেডরুমের মধ্যে ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিতে-দিতে বললেন: "শুনলে তো বিষয়টা? যা, তোমরা আবার গিয়ে প্র্যাকটিস চটপট শুরু করে দাও, আমি একটু পরেই তোমাদের ঢ্যামন-স্যারের নুনুটাকে একটু ঠাণ্ডা করেই আবার আমার আইডিয়াগুলো নিয়ে তোমাদের সঙ্গে জয়েন করছি!"
এই কথা বলেই নগ্নিকা সেক্স-বোম্ব সুমনা বউদি, নিজের স্বামীকে স্ব-গুদে, আই মিন্ স্ব-গৃহে অভ্যর্থনা করতে, সদরের দিকে পাছা দুলিয়ে-দুলিয়ে এলো গায়েই এগিয়ে গেলেন...
 
০৫.০১.২০২২
Like Reply
#3
Pronam neben gurudeb...  Haste haste goriye porchhi..
Shobdochoyon  Namaskar Namaskar
Like and reps ++

yourock yourock yourock
[+] 2 users Like WrickSarkar2020's post
Like Reply
#4
অসাধারণ  Namaskar সামান্য লাইক এবং রেপু রইলো আপনার জন্য।

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#5
জুপিটার ও হেনরী লেখা বন্ধ করে দেবার পর শক্তিশালী লেখা দেখা যায় না বললেই চলে। তাই আর আসা হয় না। আজ ভাল লাগল এসেছি। এ লেখাটি আগে পড়িনি।
[+] 2 users Like sunilgangopadhyay's post
Like Reply
#6
সৃ ষ্টি   র হ স্য

শুরুর আগে:
অধ‍্যাপক মানিকবাবু, তাঁর দুই প্রিয় ছাত্র সৈকত ও সৌম‍্যকে কাছে ডেকে, খুব উৎসাহের সঙ্গে বললেন: "শোনো, প্রাচীন কামশাস্ত্রের প্রেক্ষাপটে ;.,ক্রিয়ার জৈবিক নিত‍্যতার উপর একটা প্রবন্ধ লিখেছি। আগামীকাল একটা সেমিনারে এই প্রবন্ধটা পাঠ করব।
তার আগে তোমাদের দু'জনকে শুনিয়ে, একটু ঝালিয়ে নিতে চাই।"
সৈকত প্রবন্ধের খিটকেলমার্কা নামটা শুনেই বলে উঠতে গেল: "ব‍্যাপারটা ঠিক কী, একটু বাংলা করে বুঝিয়ে বলুন না, স‍্যার!"
কিন্তু সৌম‍্য, ওর হাঁটুতে চিমটি কেটে, ওকে চুপ করিয়ে দিল।
তারপর মানিকবাবু গড়গড়িয়ে পড়তে শুরু করলেন।
 
শুরু:
অযুত-সহস্র বৎসর ধরিয়া মুষল ও ছেদিনীর সংঘর্ষ চলিয়া আসিতেছে।
দুইজন পরস্পরের সম্মুখীন হইলেই, তাহারা পশুর ন‍্যায়, পরস্পরকে দেহপাশে আবদ্ধ করিয়া, প্রবল পিষ্টনে একে অপরকে পীড়া প্রদান করিয়া থাকে।
ইহাতে তাহাদের কোনও রূপ বিরাম নাই। তাহাদের এই চিরশত্রুতা আবহমান কাল হইতে ঘটিয়া আসিতেছে।
একদিন দ্বৈরথ কালে মুষল, ছেদিনীকে মস্তকাঘাতে পরাস্ত করিতে-করিতেই জিজ্ঞাসা করিল: "হে যুযুধান, কী রূপে তুমি এই কুশ্রী রূপ ধারণ করিলে? কেনই বা তোমাকে দেখিলেই, আমার গাত্রদাহ উদ্দাম অগ্নিসম উর্দ্ধমুখে প্রজ্জ্বলিত হইয়া উঠে?"
সেই ক্ষণে যুদ্ধরতা ছেদিনী, মুষলের দীর্ঘ কন্ঠখানি, আপনার ছেদন-বেষ্টনী দ্বারা দলিত করিতে-করিতে উত্তর করিল: "শুনহ প্রতিদ্বন্দ্বী, অদ‍্য সেই ইতিহাস আমি তোমাকে স্মরণ করাইতেছি।"
 
.
একদা শিশুলীলায় মত্ত বিধাতা আপন খেয়ালে বিভোর হইয়া অকস্মাৎ এই অদ্ভুদ সুন্দর ব্রহ্মাণ্ডকে রচনা করিয়া বসিলেন।
.
ব্রহ্মাণ্ডের অন্তঃস্থলে, বিধাতা তাঁহার পরম সৃষ্টি, এই বিশ্বকে প্রতিষ্ঠিত করিলেন।
.
অতঃপর অনিন্দ্যসুন্দর এই বিশ্বলোকে প্রাণের স্পন্দন বয়ন করিয়া, বিধাতা আপন পুলকে আপনিই উদ্বেলিত হইয়া উঠিলেন।
.
প্রাণ হাতে লইয়া খেলিতে-খেলিতে, বিধাতা যখন চক্ষু মেলিয়া সম্মুখে, ব্রহ্মাণ্ডের রূপশোভার পানে তাকাইলেন, তখনই তিনি তাঁহার প্রাণবাহী জীবজগতেও দৃষ্টির বর্ণাঢ্যতা মুদ্রিত করিয়া দিলেন।
.
মহাবিশ্বের অপার শব্দ-তরঙ্গকে প্রাণানুভূতির সহিত স্পর্শযোগ ঘটাইতে, বিধাতা জীব-সংসারে শ্রবণেন্দ্রিয়ের বিকাশ ঘটাইলেন।
.
আপনার দুই করতল দিয়া মৃত্তিকার পুত্তলির ন‍্যায় প্রাণবিন্দু তৈয়ার করিতে-করিতে, বিধাতা-পুরুষ তাঁহার জীব-সকলের স্কন্ধ-স্পার্শ্বে দুইটি সর্ব কর্মক্ষমতা উপযোগী হস্ত সংযুক্ত করিলেন।
.
বিধাতা অতঃপর তাঁহার সৃষ্টিসকল সঙ্গে লইয়া বিশ্ব ভ্রমণে বাহির হইলেন।
বহু পথ ভ্রমণ করিবার পর, ছায়াতলে বিশ্রামযাপনকালে, তিনি জীব-প্রজাতির মধ‍্যেও যথেচ্ছ ভ্রমণের অবকাশ নিরূপণে দুইটি পদ রচনা করিয়া দিলেন।
.
তাঁহার সৃষ্ট জীব-সকল যাহাতে আপনাদিগের মনের ভাবসমূহ সহজে প্রকাশ করিতে পারে, সেই কথা স্মরণ করিয়া, বিধাতা তাহাদের মুখশ্রী ও জিহ্বা গড়াইয়া দিলেন।
.
মুখ হইতে বলিয়া উঠিবার পূর্বে, বাচ‍্যের হেতু যে আবেগ, দুঃখ-ভয়-ক্রোধ-প্রেম-বাৎসল‍্য ইত‍্যাদি, তাহাদের সম্পূর্ণ জারণ-বিজারণ ও রসায়নের নিমিত্ত, বিধাতা প্রাণের আশ্চর্য আধার, হৃদয়কে জন্ম দান করিলেন।
১০.
অতঃপর বিধাতা সৃষ্টির উপান্তে, শ্রান্ত হইয়া বিশ্রামের উৎযোগ করিলেন।
তখন ব্রহ্মাণ্ডের মসীরেখায় আলোকরেখা অপসৃয়মাণ হইয়া, বিষণ্ণ সন্ধ‍্যার উৎযোগ আরম্ভ হইল।
তাহা অবলোকন করিয়া, বিধাতার শিশু-মনে বিরাগ-রসের চকিৎ-উৎসার সংঘটিত হইল।
অতঃপর বিধাতা তাঁহার সুন্দর প্রাণ-সংসারের মধ্যে কুৎসিত-কলায় বিভোর হইয়া আমাকে সৃষ্টি করিয়া বসিলেন।
কুশ্রী-দর্শনা আমার নাম রাখিলেন, 'ছেদিনী'।
১১.
জন্ম মাত্র আমি নিজ রূপ অবলোকন করিয়া, শিহরিত হইয়া উঠিলাম। কী কদর্ষ, কৃষ্ণকায় বর্ণ আমার!
ঊর্ধ্বভাগে জটিল ও গ্রন্থিল ঘোরবর্ণ কুন্তললতার বিসদৃশ গুল্মবিতান!
আলম্বিত পিণ্ডমাংসবৎ আমার অবয়বের দুই পার্শ্বে, দুইটি রোঁয়াময় লম্বোষ্ট সর্বদা যেন বিবরকীটের ন‍্যায় লালা-বমণ করিতেছে!
এই দুই কুদর্শন লম্বোষ্ঠের মধ‍্যভাগে একটি আনতদীর্ঘ, একরন্ধ্রী, চমসাকৃতি নাসা-মাংস হইতে আমি, সকল জীবের পাচন-দূষক রেচন-পদার্থ ক্ষরণ করিতে বাধ‍্য হইয়া থাকি।
এই কটুগন্ধময়, কুশ্রী নাসা-পিণ্ডবৎ অঙ্গটির নিম্নে, আমার রক্তাভ, উপবৃত্তাকার, অচ্ছোদপটোলাকৃতি, পিচ্ছিল গহ্বরটি অবস্থান করিয়া থাকে। উহাই আমার মুখগহ্বর; উহার সদা-সর্বদা মুষলগ্রাসের ক্ষুধা-স্বভাব হইতেই আমার ছেদিনী নামকরণ সার্থক হইয়াছে।
১২.
কিন্তু এই রূপ অসাধারণ হীনশ্রী পাইয়া আমার মনোস্তাপের অন্ত রহিল না।
আমি তখন ত্বরাবেগে বিধাতার নিকট উপস্থিত হইয়া অনুযোগ করিলাম: "হে প্রভোঃ, কী অপরাধে এই রূপ বিভৎস-দর্শনা করিয়া তুমি আমাকে নির্মাণ করিলে? আমি তো জ্ঞানত তোমার নিকট কোনও রূপ অপরাধ করি নাই!"
বিধাতা আমার বিলাপ শুনিয়া, কিঞ্চিৎ সহানুভূতিশীল হইলেন এবং আমাকে আপনার নিকটে ডাকিয়া, আপনার ক্রোড়ে বসাইয়া, সাদরে বলিলেন: "শোন রে ছেদিনী, তুই কুরূপা হইলেও, আজ হইতে এই জীব-সংসারে, কেবল তোর রূপাকর্ষণেই সকল রমণেচ্ছু প্রাণ সর্বদা তৃষিত হইয়া থাকিবে!
আমার কৃপায়, কেবল তোর প্রতি প্রকাশিত মনোজ আবেগই সংসারে 'মনসিজ ত্বারণা' বলিয়া বিশেষ প্রশংসা লাভ করিবে।
তোর সংস্পর্শ ব‍্যাতীত অদ‍্য হইতে এই সৃষ্টিধারায় আর কখনও নব জীবন বিকশিত হইতে পারিবে না!
কেবলমাত্র তোর সম্মানার্থেই আগামীর পৃথিবীতে যতো শ্রেষ্ঠ কলা, সঙ্গীত, সুর ও কাব‍্য রচনা হইবে!
কেবল…"
বিধাতা অকস্মাৎ স্তব্ধ হইয়া যাইলেন।
আমি আশ্চর্য হইয়া তখন জিজ্ঞাসা করিলাম: "আর কী কথা, প্রভু?"
বিধাতা তখন ম্লান হাস‍্য করিয়া বলিলেন: "এ সকল সুখ আস্বাদন করিবার পাশাপাশি তোকে কিন্তু, আপনার চরিত্রানুযায়ী, আরও দুইটি কুৎসিত কুকর্ম সংঘটিত করিতে হইবে।"
আমি বলিলাম: "কী সেই কর্ম, দেব?"
বিধাতা বলিলেন: "এক, তোকে আজীবন রাহুর ন‍্যায় মুষলাঙ্গের সহিত শত্রুতাপূর্ণ অবস্থানে থাকিয়া, আপনার ছেদন-রন্ধ্র দ্বারা মুষলের মস্তক হইতে গ্রীবাদণ্ড পর্যন্ত নলদেহটিকে সর্বদা গ্রাস করিবার অভিপ্রায় করিতে হইবে।
এবং দুই, পৃথিবীতে নব সৃষ্টির ধারা অব‍্যাহত রাখিবার অভিপ্রায়ে, তোকেই কেবল মুষলাঙ্গের কন্ঠ উদ্গৃত বমণ-রস, নির্দ্বিধায় আপনার ছেদন-বিবর দ্বারা গলদ্ধোকরণ করিয়া তৃপ্তিজাত কামাশ্রু, ওই একই ছেদনরন্ধ্রপথে নির্গমণ করিবার অধ‍্যাবসায় রপ্ত করিতে হইবে!"
 
শেষ:
মুষল, ছেদিনীর কাহিনি শুনিয়া, যারপরনাই বিস্মিত হইয়া যাইল।
অতঃপর সে আত্মগত হইয়া কহিল: "এ তো মহা আশ্চর্যের লীলা প্রতিষ্ঠা করিয়াছেন দেখছি বিধাতা!
তুই, আর আমি, সতত পরস্পরের সহিত যুদ্ধ করিয়া মরিব, আর বিশ্বসংসারে আমাদের সেই পরম শত্রুতাই, শাশ্বত প্রেম বলিয়া প্রতিভাত হইবে!
আমরা দুইজনে অন্ধকারের তমিশ্রায় আবৃত হইয়া যে শ্বাসরোধী যৌথ-সংগ্রাম সমাধা করিব, তাহাই নবপ্রভাতে জীব-জীবনে নতুন প্রাণের বার্তা বহন করিয়া আনিবে!
ও হে ছেদিনী, তুই যে প্রতিনিয়ত আমার কন্ঠরোধ করিতে উদ্ধত হইয়া থাকিস, সংসার-পুরুষ উহাকেই 'ধর্ষসুখের উল্লাস' বলিয়া উজ্জাপন করিয়া থাকে।
আবার আমি যে তোর ছেদ-রন্ধ্রে আপনার দৃঢ়-মস্তক সমূলে বিদ্ধ করিয়া, আপনার তেজঃরোষ প্রকাশ করিয়া থাকি, তাহাই বিশ্বনারীর যামিনী-সুখকে স্বর্গারোহণের গরিমা প্রদান করিয়া থাকে!
এই আদিমতম যুদ্ধে আমার নিঃশেষিত শক্তি-স্বেদবিন্দু, সংসারের প্রাণ-পুরুষকে রতি-আনন্দের পরম শান্তি প্রদান করে এবং যুদ্ধান্তে তোর ওই উদ্গত বমণাশ্রু, কুলনারীর ক্ষীণতনুতে সুখ-নিদ্রার বীজ বপণ করিয়া যায়!
কী বিচিত্র এই সাধনচক্র, বল তো?"
ছেদিনী, মুষলের বাক‍্য শুনিয়া, মৃদু হাস‍্য করিল।
অতঃপর সে আবার মুষলের গ্রীবাদেশে আপনার স্বভাবজাত ওষ্ঠপাশ স্থাপনা করিতে-করিতে বলিল: "হে প্রিয় শত্রু, দণ্ডমুষল, অধিক ভাবিয়া, বৃথা কালক্ষেপ করিও না।
বিধাতা তাঁহার বিধিলিপিতে স্পষ্ট বলিয়াছেন, 'আপনার কর্ম করিয়া যাও, ফলের আশা কদাপি করিও না!"
 
এই বাক‍্যালাপের অন্তিমে, মুষলাকার পুনরায় তাহার দৈবিক জৈবাচারে, ছেদিনীর পিচ্ছিল রন্ধ্রপথে আপনার স্থুল মস্তকের শক্তি-সঞ্জাত প্রবলাঘাত বারংবার সংঘটন করিবার সূত্রপাত করিল।
 
শেষের পর:
অধ‍্যাপক মানিকবাবু আপনমনে বিভোর হয়ে তাঁর খসড়া-প্রবন্ধটা পড়ে যাচ্ছিলেন।
কখন যে তাঁর সামনে থেকে প্রিয় দুই ছাত্র, সৌম্য, আর সৈকত, ভ‍্যানিশ হয়ে গিয়েছে, তিনি সেটা খেয়ালই করতে পারেননি।
মানিকবাবু প্রবন্ধ পড়া শেষ করে, যেই চশমাটা কপাল তুলে, সামনে তাকালেন, দেখলেন, সৌম‍্য বা সৈকতের বদলে, তাঁর হট্ ও সেক্সি স্ত্রী, সুমনা, হাউজকোটের ফাঁস খুলে, নিজের দুটো আরডিএক্স এক্সপ্লোসিভ টাইপের বুক দুটো বের করে, ভিজে চুচি দুটোকে একটা রুমাল দিয়ে ঘষে, মুছতে-মুছতে, মানিকবাবুর সামনে এসে দাঁড়াল।
মানিকবাবু সুমনার মূর্তি দেখে, চোখ-মুখ হাঁ করে বলে উঠলেন: "কী হল? তোমার এমন অবস্থা কেন?"
সুমনা চোখ-মুখ পাকিয়ে বলল: "তুমি কী সব বিটকেল টাইপের শক্ত প্রবন্ধ পড়ছ তখন থেকে, তাতেই তো বাচ্চা ছেলে দুটো খামোখা অসুস্থ হয়ে পড়ল!
এই তো আমি ওদের গরম দুধ খাইয়ে, ও ঘরে শান্তিতে ঘুম পাড়িয়ে এলাম।
এমন কঠিন-কঠিন বিষয় নিয়ে কেন লেখো বাপু, যাতে কচি ছেলেপুলেরা এমন ভিরমি খেয়ে পড়ে যায়!"
সুমনা কথাটা বলেই, মুখ ঘুরিয়ে, আবার গটমট করে ভিতরের ঘরে চলে গেল।
আর অবাক, হতভম্ব ও ভ‍্যাবাচ‍্যাকাগ্রস্থ মানিকবাবু, হাতে প্রবন্ধের খসড়া-কাগজটাকে পাকিয়ে ধরে, মনে-মনে ভাবতে লাগলেন: "তা হলে এ লেখাটা কী সঙ্গত হল না? কিন্তু… 'সঙ্গম' শব্দের বিশেষণবাচক পদ থেকেই যেখানে 'সঙ্গত' শব্দটা এসেছে, সেখানে তো…"
অধ‍্যাপক মানিকবাবুর ভাবনাটা শেষ হওয়ার আগেই, তাঁর সেক্সি স্ত্রী সুমনার ঘরের বন্ধ দরজার ও পাশ থেকে 'ক‍্যাঁচ-কোঁচ, উহ্, আহ্, আউচ' করে চাপা শব্দ ভেসে এল।
মানিকবাবু তখন উদ্বিগ্ন হয়ে গলা তুললেন: "কী হল, সুমনা?"
ঘরের মধ‍্যে থেকে উত্তর এল:  "ও কিছু নয়, সৌম‍্য, আর সৈকতকে একটু চাপড়ে-চাপড়ে ঘুম পাড়াবার চেষ্টা করছি!"
 
অধ‍্যাপক মানিকবাবু তখন নিজের স্নেহবৎসল বউয়ের কথায় আস্বস্ত হয়ে, স্টাডি-চেয়ারে জমিয়ে বসলেন এবং আবার নিজের খসড়া-প্রবন্ধটার পাতা খুলে, ঋগ্বেদের প্রাচীন একটি শ্লোকে প্রাপ্ত ‘প্রচোদয়াৎ’ শব্দ থেকে ‘চুদ’ ধাতুর ব্যুৎপত্তি এবং এই তথ্যটিকে নিজের প্রবন্ধে ফিট-ইন করবার উপায় নিয়ে দাঁতে কলম কামড়ে ধরে, খুব মনোযোগ দিয়ে ভাবতে শুরু করলেন।
 
৩০.০৮.২০২১
[+] 2 users Like anangadevrasatirtha's post
Like Reply
#7
কপালে বাঁড়া, কানে বিচি; 
দিদির দেখো দুলছে চুচি;
হাতে হারিকেন পোঁদে ধোন,
চুদবে চুদি যখন তখন।

শ্লা, পড়ে শেষ করব তার ক্ষমতা নেই। আগেই লাইক দিলাম।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#8
(03-04-2023, 01:03 AM)WrickSarkar2020 Wrote: Pronam neben gurudeb...  Haste haste goriye porchhi..
Shobdochoyon  Namaskar Namaskar
Like and reps ++

yourock yourock yourock
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#9
(09-01-2024, 06:41 PM)মাগিখোর Wrote:
শ্লা, পড়ে শেষ করব তার ক্ষমতা নেই। আগেই লাইক দিলাম।

Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#10
(02-04-2023, 11:03 AM) Wrote: Big Grin Big Grin Big Grin
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#11
অনেকদিন পর আপনার লেখা পেয়ে অসাধারণ লাগলো। যেরকম লেখার স্টাইল, সেরকম বর্ণনা। আমার আজকের সবকটা রেপু আপনাকে দিলাম। লিখতে থাকুন  horseride

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#12
(26-01-2024, 10:45 AM)Somnaath Wrote: অনেকদিন পর আপনার লেখা পেয়ে অসাধারণ লাগলো। যেরকম লেখার স্টাইল, সেরকম বর্ণনা। আমার আজকের সবকটা রেপু আপনাকে দিলাম। লিখতে থাকুন  horseride

Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 1 user Likes 212121's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)