Thread Rating:
  • 19 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery শেষ থেকে শুরুর গল্প
#1
অনেকদিন বাদে আবার ফিরে এলাম একটা নতুন গল্প নিয়ে।  আশাকরি আমার আগের পোস্ট গুলো পাঠক পাঠিকাদের ভালো লেগেছে তাই এই নতুন প্রচেষ্টা। 
 
জীবনের শেষ লগ্নে অযাচিত যৌন সম্পর্কের শুরু এক তন্নী যুবতী  আরও অনেকের সাথে l
বহু বছর বাদে ধরাবাঁধা জীবনের গন্ডির বাইরে এলাম বা বলা ভালো সুযোগ পেলাম।  চাকরিতে অবসর নিয়ে নিজের শহর কলকাতায় ফিরলাম। কোনো নির্দিষ্ট ঠিকানা আমার ছিলোনা আর নিজের বলতেও কেউ নেই।  স্ত্রী গত হয়েছেন আমার মাঝ বয়েসে।  একটাই সন্তান সে আমাকে ছেড়ে বিদেশে স্থায়ী ভাবে বসবাস করছে।  প্রথম প্রথম আমি নিজে থেকে ছেলের খোঁজ নিতাম।  কিন্তু একতরফা সম্পর্ক আর কতটা দিন টেকে বলুন।  ধীরে ধীরে আমিও উৎসাহ হারিয়ে ফেলেছি।  ছেলে বিদেশিনীকে বিয়ে করে বিদেশেই সংসার করছে।  গত কুড়ি বছরে আমার ছেলে একবারের জন্য দেশে আসেনি।  অবশ্য আমিও কলকাতায় এলাম বহু বছর বাদে নিজের মাটির টানে।  এখানেই আমার জন্ম তাই আর কি ফিরে আসা।

দক্ষিণ কলকাতার এক আবাসনে একটা ফ্ল্যাট ভাড়া নিয়ে আছি।  আর সেটাও আমার এক সহকর্মীর বদান্যতায় পাওয়া। বেশ ভালোই লাগছে আমার।  চারিদিকে বাংলায় কথা শুনছি।  কিছু মানুষের সাথে আলাপও  হয়েছে।  খুব সকালে ঘুম থেকে উঠে বেরিয়ে পড়ি প্রাতঃভ্রমণে ফেরার পথে রামাদার চায়ের দোকানে একটু বসে চা খেয়ে নিজের ডেরায় ফায়ার আসি। প্রথম কয়েকটা মাস এভাবেই কেটে গেল।  আমার আবাসনের অফিসের কর্মী ছাড়া আর কারো সাথে পরিচয় হয়নি এখনো।  তাতে অবশ্য আমার কোনো অসুবিধা হচ্ছেনা আমার, বহু বছরের এক থাকার অভ্যাস  কারণে।  নিজে রান্না করি ঘর গোছাই।  অবসর সময় কাটাই বই পড়ে বা টিভি দেখে।
 
এরকমই একদিন নির্জন দুপুরে শুয়ে শুয়ে বই পড়ছিলাম, একটা ভ্রমণ কাহিনী , এই ধরণের বই আমার ভীষণ পছন্দের একই বই বার বার পড়ি। দরজার ঘন্টা বেজে উঠলো।  কান খাড়া করে বোঝার চেষ্টা করলাম পাশের ঘরের না আমার। যখন বুঝলাম যে আমারি ঘরেরই ঘন্টা বাজছে কেউ। উঠে দরজা খুললাম দেখি স্কুলের পোশাকে একটি মেয়ে দাঁড়িয়ে আছে।  আমি দরজা খুলতেই আমাকে তোয়াক্কা না দিয়ে সে সোজা ঢুকে গেল বাথরুমে। বেশ কিছক্ষন বাদে বেরিয়ে এসে মেয়েটি  লজ্জ্যা মাখা মুখে বলল - সরি আংকেল আমার ভীষণ আর্জেন্ট ছিল তাই আপনাকে  কিছু না বলেই সোজা ওয়াশরুমে  চলে গেছিলাম।  আমি এবার ওকে ভালো দেখতে লাগলাম।  মুখ দেখে মনে হচ্ছে বছর সতেরো হবে কিন্তু শরীর বলছে বেশি।  কেননা বুকের উপরে বয়েসের তুলনায় বড়বড় দুটো পেঁপে লাগান।  পাছাটাও বেশ চওড়া স্কুলের পোশাকে না থাকলে বলতাম যে বছর  ২৩-২৪ হবে। মেয়েটি নাম বলল- আমার নাম সমোদীপ্ত বোস আর নিক নেম তিতিন।  আমার মা আর বাপি এই নামেই ডাকে।
এবার আমি ওকে জিজ্ঞেস করলাম - তুমি কোন ফ্লোরে থাকো ? তিতিন - এই ফ্লোরেই আপনার সামনের ফ্ল্যাটে।
আমি - তা তুমি নিজের ফ্ল্যাটে না ঢুকে আমার এখানে কেন এলে ? তিতিন - আমার মা-বাপি অফিসে খানকে এই সময়, তাই আমার  কাছে ফ্ল্যাটের একটা চাবি থাকে কিন্তু আজ সেই চাবিটা নিতেই ভুলে গেছি অন্য কোনো উপায় ছিলোনা তাই আপনাকে বিরক্ত করলাম।
আমি - না না ঠিক আছে আমি কিছুই মনে করিনি।  তা এখন তুমি কি করবে অন্য কারো ঘরে যাবে না কি এখানেই একটু বিশ্রাম নেবে ?
তিতিন - যদি আপানি থাকতে দেন তো থাকব না হলে এখানকার লাইব্রেরিতে গিয়ে বসব।  আমি - আমার কোনো আপত্তি নেই তুমি এখানেই বসতে পারো।
তিতিন - আপনাকে বিরক্ত করার জন্য আমি খুব লজ্জিত আংকেল। আর একটা কথা বলব ? আমি - বলে ফেল।  তিতিন - আমার না এই আপনি বলতে একদমই  ভালো লাগেনা যদি আমি তুমি করে বলি।  এবার আমি হেসে ফেললাম বললাম - তোমার যা খুশি বলো আমার কোনো আপত্তি নেই।
তিতিন একটা স্বাস ছেড়ে মিষ্টি করে হাসল, ওর সাদা দাঁতের সারি  বেরিয়ে ঝিলিক মারতে লাগল যেটা আমার খুব ভালো লাগল। ওকে জিজ্ঞেস করলাম - তুমি কি কিছু খাবে স্কুল থেকে ফিরছো খিদে তো পেয়েছে নিশ্চই ?
তিতিন - না না কাকু তোমাকে ব্যস্ত হতে হবে না এরকম না খেয়ে থাকার আমার অভ্যেস আছে।
আমি - দেখ তুমি আমাকে কাকু বলছ আবার ফর্মালিটি দেখাচ্ছ আর যদি কিছু না খেতে চাও তো তুমি ওই লাইব্রেরিতে গিয়ে সময় কাটাও।
তিতিন আমার দিকে তাকিয়ে আছে হয়তো দেখছে আমি কতটা সিরিয়াস।  একটু বাদে আমাকে বলল - তুমি যা খাওয়াবে আমি খাবো সত্যি সত্যি আমার খুব খিদে পেয়েছে।  আমি এবার ওকে বললাম তুমি টিভি দেখো আমি এখুনি আসছি।  আমি উঠে রান্না ঘরে গেলাম।  আমার পরোটার ময়দা  মাখাই ছিল বিকেলের রাতের খাবার জন্য।  তার থেকে তিনটে পরোটা বানিয়ে নিলাম আর সাথে পেঁয়াজ আলু ভাজা।  ওর সামনে প্লেটটা  রাখলাম তিতিন দেখেই -ওয়াও দারুন আমার ভীষণ পছন্দের জিনিস , আমার দিকে মুখ টুলে তাকিয়ে বলল - তুমি কি করে জানলে যে আমার পরোটা আর আলু-পেঁয়াজ ভাজা খুব পছন্দের ? আমি - এগুলো যে আমার পছন্দের খাবার তাই আমি তোমাকেও দিলাম কেননা তুমিও আমার খুবই পছন্দের  একজন। মুখ থেকে কথাটা বেরিয়ে যেতে ভাবতে লাগলাম মেয়েটা কিছু যদি মনে করে।  কিন্তু আমার ভয় ভাঙিয়ে দিয়ে  বলল - আমিও তোমাকে ভবন পছন্দ করতে শুরু করেছি।  একটু থিম জিজ্ঞেস করল - আচ্ছা কাকিমা কে তো দেখছিনা ?
আমি একটা শুকনো হাসি দিয়ে আমার ব্যাপারে সবটাই ওকে বললাম।  হয়তো আমার চোখের কোলে একটু জল চলে এসেছিল।  তিতিন উঠে আমার কাছে  এসে আমার মুখটা হাতে ধরে বলল - কে বলেছে তোমার কেউ নেই আমি আছি তোমার জন্য আর কখন কাঁদবে না।  বলেই আমার মাথা ওরে ভরাট  বুকে চেপে ধরে হাতে বোলাতে লাগল।  বহু বছর বাদে আমার মাথায় কেউ স্নেহের হাত রাখল আর তাতেই আমার দুচোখের জল আর থামতেই চাইছে না সেই জলের ধারায় ওর বুক ভিজিয়ে দিলো।  একটু বাদে ওকে ছেড়ে দিলাম আমি।  সামনে তাকিয়ে দেখি ওর পাতলা জামা পুরো ভিজে গেছে আর ভিতরের সব কিছুই বেশ ভালো ভাবেই দেখা যাচ্ছে।  ওর নিপিলটা জামার উপর থেকেও বেশ বোঝাযাচ্ছে। তিতিন কপট রাগ দেখিয়ে বলল - তুমি খুব বদমাস আমার জামাটা ভিজিয়ে দিলে।  আমি এবার ওকে মজা করে বললাম - এরকম ভিজে জামা পড়া অবস্থায় যদি তো ছেলে বন্ধু দেখতো তো পাগল হয়ে যেত।  তিতিন - দেখো কাকু আমার কোনো ছেলে বন্ধু নেই আর জামা তুমিই ভিজিয়েছ আর তুমিই দেখছো।  তুমি তো আমার পছন্দের কাকু তোমার সামনে আমার কোনো লজ্জ্যা নেই।  আমি এবার ওকে তাড়া  দিলাম  - এবার তাড়াতাড়ি খেয়ে নে ঠান্ডা হয়ে গেল তো।   
[+] 5 users Like gopal192's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তিতিন- অনেক বড় বলে পড়িনি , আমার কি কিছু দেখা যাচ্ছে ? আমি দেখা এখন যাচ্ছে না তবে আমি সামনে বসলে তোর নিচের জিনিস দেখা যাবে।  তিতিন যাক যে তুমি তো আমার বন্ধু কাকু , তুমি দেখলে দেখবে তাতে আমার লজ্জ্যা করবে না।  আমি - এইতো সবে আলাপ হলো তোর সাথে  এর মধ্যেই তোর এতো ভরসা আমার উপরে ? তিতিন - দেখো কাকু আমি এটাই বুঝি যে পছন্দের মানুষের কাছে নিজেকে মেলে ধরলে কোনো অসুবিধা নেই , তুমি আমার খুব পছন্দের মানুষ আর তাছাড়া তুমিতো আর কচি খোকা না কাকিমার তো সব কিছুই দেখেছো আর বিছানাতেও করেছ।  কাকিমার যা যা ছিল আমার সেগুলোই আছে যা তোমার দেখা।  আর তুমি দেখলে দেখবে তাতে কি।  চা শেষ করে কাপ সামনের টেবিলে নামিয়ে  রাখল।  আমি- তুই কি এই ভাবেই তোর ঘরে যাবি ? তিতিন - তা কেন যাবার আমাদের ঘরে যাবার সময় আবার  স্কুলের পোশাক পরে নেব।  ততক্ষন তো এটা পরে থাকি।  আমি - দেখ আমিও তো পুরুষ মানুষ আর সেরকম বুড়ো হয়নি তোকে এই অবস্থায় দেখতে দেখতে  আমার শরীর গরম হলে কি করে ঠান্ডা করব ? তিতিন আমার পাজামার দিকে দেখে বলল কাকু তোমার পাজামা সামনের দিকে অনেকটা উঁচু  হয় রয়েছে সেটা কি আমাকে এই পোশাকে দেখে ? আমি - ঠিক তাই আমার তো বৌ নেই আর কোনো মেয়ে বন্ধুও নেই যাকে দিয়ে নিজেকে ঠান্ডা করব। তিতিন - আমিতো আছি কাকু তোমার সব কষ্ট দূর করে দেব।  বলে আমার থাইয়ের উপরে হাত রাখল আর একটা হাতে আমার মুখটা টেনে নিয়ে ঠোঁটে একটা হালকা করে চুমু দিল।  আমি - তুই কি জেনে বুঝে এটা করছিস নাকি আবেগের বসে ? তিতিন - আমি  জানি একটা পুরুষ মানুষ একটা মেয়েকে কি কি করতে পারে আর তুমিও যদি চাও তো আমার সাথে সব কিছুই করতে পারো।  আমি অবাক হয়ে ওর মুখের দিকে তাকালাম হেসে বলল আমার শরীর গরম হয়ে উঠছে আমারও খুব ইচ্ছে করে কোনো সুন্দর পুরুষ আমার শরীরটাকে আদর করুক আমাকে চটকে  শেষ করেদিক।  তিতিন আমাকে জড়িয়ে ধরে আবার বলল - কাকু আমাকে আদর করো আমার আদর খেতে খুব ইচ্ছে করছে  তোমার কাছে বলেই আমাকে জড়িয়ে ধরল।  ওর বুক দুটো আমার বুকের সাথে লেপ্টে গেল আর একটা হাত নিয়ে  আমার পাজামা যেখানে উঁচু হয়ে রয়েছে সেখানে চেপে ধরল।  ধরেই ছেড়ে দিয়ে বলল - কাকু এটা কি তোমার পাজামার ভিতর কি বড় আর  মোটা। আমি- কেন তুই জানিসনা ছেলেদের ওখানে কি থাকে আর কোনো দিন দেখিসনি কারোর ? তিতিন - জানি তো তোমাদের তো একটা  ধোন থাকে আর মেয়েদের চ্যাপ্টা যোনি আমি মা-বাপি যখন করে তখন দেখেছি কিন্তু বাপির এতো বড় নয়। এবার অদূরে গলায় বলল  - কাকু তোমার ধোনটা  আমাকে বের করে দাওনা গো।  আমি- তুই দেখবি তো দেখ বলে উঠে গিয়ে দরজা লক করে দিলাম আর এসে আবার ওর পাশে বসে  পাজামার ফিতে খুলে দিলাম তিতিন হাত গলিয়ে আমার আধা শক্ত জিনিসটা বের করে আনল , অবাক দৃষ্টিতে দেখতে লাগল জিজ্ঞেস করল  - কাকু কাকিমা এটা নিতে পারতো ওঁর ভিতরে ? আমি - প্রথম দিন বেশ ব্যাথা পেয়েছিল ওই একবারই তারপর থেকে রোজ আমাকে তাগাদা  করতো বিছানায় যেতে।  এবার ওকে বললাম আমার তো দেখলি এবার তোর গুলো দেখা।  তিতিন এক লাফে সফা থেকে উঠে দাঁড়িয়ে  গেঞ্জিটা খুলে ফেলল।  আমি ওকে দেখতে লাগলাম কি সুন্দর ওর শরীর কাঁচা হলুদের মতো গায়ের রঙ আর সুন্দর সেপ ওর শরীরের।
আমি দুহাত তুলে ধরলাম আর তিতিন আমার বুকে এসে ধরা দিল।  আমার ঠোঁটে নিজের ঠোট দিয়ে সব কিছু নিংড়ে নিতে লাগল।  আমার মুখ ছেড়ে  এবার আমার ধোন নিয়ে খেলতে লাগল।  ততক্ষনে আমার ধোন ভীষণ আকার ধারণ করেছে।  তিতিন ধোনের মাথা থেকে চামড়াটা টেনে নামাতেই  আমার মুখ দিয়ে আঃ করে একটা আওয়াজ হলো তাতে তিতিন আমার মুখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল - কাকু তোমার লাগল ?
আমি - না রে বোকা মেয়ে এটা সুখের আওয়াজ , তোর যা ইচ্ছে কর। আমি ওর একটা বুকে হাত বোলাতে লাগলাম বোঁটা দুটো শক্ত হয়ে গেছে।  কিছু সময় ওর বুক দুটো দোলায় মলাই করে ওর দু পায়ের ফাঁকে হাত নিয়ে এলাম , তিতিন ওর দু থাই সরিয়ে ফাঁক করে ধরল যাতে আমার কোনো অসুবিধা  না হয়।  ওর ছেড়ে দল দিতেই দেখি রোষে ভেসে যাচ্ছে।  ভগাঙ্কুরে আঙ্গুল লাগাতেই ভীষণ ছটফট করতে করতে মুখে  ঢুকিয়ে নিলো আমার ধোন মুন্ডি আর চাটতে লাগল।  আমি এবার একটা আঙ্গুল ওর ফুটোতে ঢুকিয়ে দিয়ে নাড়াতে শুরু করলাম।  যত নারি ওর কোমর  ততটাই জোরে জোরে নাড়াতে লাগল। এক সময় আমার ধোন মুখ থেকে বের করে বলল - কাকু আমাকে ঢোকাবে ?
আমি - কি ঢোকাবার কথা বলছিস ? তিতিন - তোমার ধোন আমার যোনিতে ঢুকিয়ে করবে আমাকে ? আমি - তা করতে পারি কিন্তু প্রথমে ঢোকাতে গেলে  তোর তো খুব ব্যাথা লাগবে কষ্ট হবে তুই পারবিনা।  তাছাড়া আমার ধোন দেখেছিস তো কি রকম মোটা আর বড় তুই নিতে পারবি? তিতিন - খুব পারবো সব মেয়েরাই পারে আর ব্যাথার কথা বলছো সে আমি সয়ে নেব তুমি কিচ্ছু চিন্তা করোনা।  ঢোকাও তোমার ধোন।
[+] 4 users Like gopal192's post
Like Reply
#3
আমার স্কুলের একটা মেয়ে তো সেই ক্লাস নাইন থেকে ওর দাদাকে দিয়ে করিয়ে চলেছে।  একবার ওর পেতে বাচ্ছা এসে গেছিল সেটাকে এবোরশন করিয়ে পিল খাওয়া শুরু করেছে। আমার একটা বেস্ট ফ্রেন্ড আছে ওকেও আমার মতো দেখতে একদিন তোমার সাথে আলাপ করিয়ে দেব।  আর দেরি করোনা তো তুমি ঢোকাও। 
ওর জেদের কাছে আর নিজের শরীরের চাহিদার কাছে হার মানতে হলো।  ওকে বললাম - চল বিছানায় গিয়ে যা করবার করছি।  ওকে পাঞ্জা কোলে তুলে নিয়ে আমার শোবার ঘরে খাটে শুইয়ে দিলাম।  ওর দু পায়ের ফাঁকটা আরো বড় করেদিলাম যাতে ওর যোনি ভালো করে দেখা যায়।  ওর যোনির ঠোঁট দুটো দু আঙুলে ফাঁক করে দেখলাম ফুটোটা অনেক ছোট।  ঠিক এরকমই ছিল আমার স্ত্রী শিলার , ওর কথা মনে পড়তেই ধোনটা ভীষণ শক্ত হয়ে গেল।  আমি তিতিনের যোনিতে একটা চুমু দিলাম আর তিতিন কেঁপে উঠে বলল - ওহ কাকু ওখানে মুখ দিচ্ছ কেন তোমার ধোন ঢোকাও না।  আমি একটু রাগ দেখিয়ে বললাম - দেখ অতো ছটফট করলে আমি কিন্তু তোকে নোংরা গালাগালি দেব তখন আমাকে কিছু বলতে পারবিনা।  তিতিন খিল খিল করে হেসে উঠে জিজ্ঞেস করল - তুমি নোংরা গালাগালি জানো দাও দেখি আমি শুনি তুমি কি কি জানো। আর তুমি দিলে আমিও দেব তোমাকে।  আমি জিজ্ঞেস করলাম - তুই আগে বল তুই কি কি জানিস তবে তো বুঝব যে আমার থেকে তুই বেশি জানিস না আমি বেশি জানি।  তিতিন - দেখো আমি বলছি পরে কিন্তু আমাকে বকতে পারবে না।  আমি - ঠিক আছে তুই বল দেখি।  তিতিন - এই বোকাচোদা আমার গুদে চুমু না খেয়ে তোর বাড়া দিয়ে গুদ ফাটিয়ে দে ---- বলেই লজ্জ্যায় নিজের হাত দিয়ে মুখ ঢেকে ফেলল।  আমি বললাম - এই মাগি গুদ কেলিয়ে শুয়ে থেকে এখন লজ্জ্যা মারছিস, হাত সরা না হলে তোকে আমি চুদবো না বলে দিচ্ছি।  তিতিন আমার কোথায় হাত সরিয়ে বলল - কাকু আমার গুদের ভিতর কেমন যেন করছে তোমার বাড়া দিয়ে চুদে দাওনা।  আমি- দাঁড়া আগে তোর গুদে একটু আদর করি চুসি তারপর বাড়া ঢোকাব।  ওর গুদে মুখে নামিয়ে জিভ দিয়ে নিচ থেকে ওপরে চাটতে লাগলাম আর তার ফলে তিতিন হিস্ হিস্  করে উঠলো কিচুক্ষন চার পরে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম আর নাড়তে লাগলাম।  তিতিন - কোমর  তুলে তুলে দিতে লাগল মুখে বলতে লাগল  খুব ভালো লাগছে গো কাকু একটু জোরে জোরে করো আমার শরীরের ভিতর কেমন যেন করছে।  আমিও এবার জোরে জোরে আঙ্গুলটা চালাতে  লাগলাম।  মিনিট পাঁচেকের মধ্যেই তিতিন কলকল রস খসিয়ে দিল আমার সারা হাতে। আমি কচি গুদের রসের স্বাদ  নেবার জন্য মুখ নামিয়ে চুক চুক  করে চুষতে লাগলাম একটু কষা স্বাদ।  বেশ কিছুটা রস ছেড়ে তিতিন হাপাঁচ্ছে আর ওর বড় বড় দুটো মাই উঠানামা করছে।  আমি দু হাতের থাবায়  ওর মাই চেপে ধরে চাপতে লাগলাম।  মাইয়ে হাত পড়েনি তাই ভিতরের গুটিটা আছে তাই জোরে টিপতে পারছিনা , জোর করে টিপলে  ব্যাথা পাবে , তাই খুব আস্তে আস্তে টিপছি।  টেপা ছেড়ে একটা বোঁটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম।  তিতিন আমার মাথা ওর বুকে চেপে ধরে বলল - কাকু তুমি আমাকে কি সুখ দিচ্ছ গো আমার সোনা কাকু চোষ মাই চুষলে যে এতো ভালো লাগে এই প্রথম জানলাম।
আমি - আরো জানবি গুদে বাড়া দিয়ে যখন চুদব তখন এর থেকেও অনেক ভালো লাগবে।  তিতিন আমার বাড়া ধরে গুদের মুখে এনে ঘষতে লাগল বলল কাকু এবার ঢোকাও না গো।  আমি দেখলাম আবার গরম হয়ে গেছে এবার ওর গুদে বাড়া দিতে হবে।  ওর কোমরের নিচে একটা বালিশ  দিয়ে উঁচু করে নিলাম আর বাড়ার মাথায় একটু থুতু মাখিয়ে ফুটোতে ঠকিয়ে আস্তে করে ঠেলে দিলাম কিন্তু ঢুকলো না তাই দ্বিতীয় বার একটু  জোরে ধাক্কা দিলাম তাতে মুন্ডিটা ঢুকে গেল আর তাতেই তিতিন চেঁচিয়ে উঠল ওহ কি লাগছে গো কাকু আমি মোর যাচ্ছি গো।  আমি ওকে জিজ্ঞেস করলাম - তাহলে বের করে নিচ্ছি আমার বাড়া।  তিতিন আমার মাথার চুল ধরে ঝাঁকিয়ে দিয়ে বলল - বোকাচোদা আমি কি বলেছি  বের করে নিতে, একদম বের করবে না তোমার পুরো বাড়া আমার গুদে ঢুকিয়ে দাও গুদ ফাটলে ফাটুক।  আমি হেসে বললাম - গুদ তো ফাটাই রে  আবার কি ফাটবে।  কথার এক ফাঁকে একটু জোরে ধাক্কা দিয়ে পুরো বাড়াটা ওর গুদে ভোরে দিলাম।  ওর মুখের দিকে তাকিয়ে দেখি মুখটা ব্যথায় কুঁচকে  গেছে , ওর চোখ বন্ধ দু চোখের কোল বেয়ে জল গড়িয়ে পড়ছে।  আমি ওর চোখে চুমু দিয়ে বললাম - তিতিন সোনা খুব লেগেছে তাইনা, একটু পরেই দেখবে যে সব ঠিক হয়ে যাবে।  এবার তিতিন চোখ খুলে তাকাল আর আমার মুখটা দুহাতে ধরে আমার ঠোঁটের উপর নিজের ঠোঁট চেপে ধরল।  আমিও ওর ঠোঁট নিজের ঠোঁটের ভিতর নিয়ে চুষতে লাগলাম। তিতিন জোর করে আমার ঠোঁট ছাড়িয়ে হাঁপাতে লাগল বলল এভাবে চুমু খেলে  আমিতো দম আটকিয়ে মরেই যাবো তখন তুমি কার গুদে বাড়া দেবে গো।  আমি- ওর মুখ চেপে ধরে বললাম একদম বাজে কথা বলবিনা  আমার শিলা আমাকে ছেড়ে চলে গেছে তুইও চলে গেলে আমি পাগল হয়ে যাবো রে।  তিতিন - আমাকে জড়িয়ে ধরে বলল আমি যতদিন  বাঁচব তোমাকে ছেড়ে যাবোনা এবার তো আমাকে চোদ সোনা কাকু।  আমি এবার কোমর টেনে মুন্ডি অব্দি বাড়া বের করে আবার ঠেলে ভোরে দিলাম।  আনকোরা গুদ তাই বেশ কামড়ে ধরেছে আমার বাড়া।  তবে বেশ কয়েকবার এভাবে চলতে চলতে বাড়ার যাতায়াত বেশ সহজ হয়ে গেল আর আমিও পুরো কোমর খেলিয়ে ওকে ঠাপাতে লাগলাম।  তিতিন সুখের চোটে আবোলতাবোল কথা বলতে লাগল - চুদে চুদে আমার গুদটা শেষ করে দাও  আমার চোদানোর স্বপ্ন আজ সফল হলো।  তুমি প্রাণ ভোরে আমার গুদ চুদে যাও।  তুমি যখনি ডাকবে আমি তোমাকে দিয়ে  চোদাব। মারো মারো গুদটা শেষ করে দাও গোওওওওওও বলে আবার রস খসিয়ে দিল।  আমারও অনেকদিনের জমানো বীর্য বাড়ার মুন্ডির মাথায়  এসে গেছে কিন্তু ভিতরে ফেলতে পারবোনা।  তাই বেশ কয়েকটা ঠাপ মেরে বাড়া টেনে বের করে নিলাম আর ফিনকি দিয়ে বীর্য বেরিয়ে প্রথমে ওর মুখে পড়ল বাকিটা ওর পেটের উপর।  আমিও ওর পাশেই শুয়ে পড়লাম চোখ বন্ধ করে।  একটু পরে তিতিন পাশ থেকে আমাকে জড়িয়ে ধরে বলল - কাকু খুব ভালো লাগল তোমাকে দিয়ে চুদিয়ে এবার থেকে রোজ তোমার ঘরে এসে চুদিয়ে যাবো , তুমি আবার চুদবে তো আমাকে ? আমি - হ্যাঁ রে বহু বছর বাদে চুদলাম এতদিন শরীর গরম হলে হাত দিয়ে নাড়িয়ে বীর্য ফেলতাম। 
তিতিন - এবার থেকে আমার গুদে ফেলবে আজকেও ফেলতে পারতে।  আমি - না রে যদি তোর পেট বেঁধে যায়। কালকেই আমি কন্ট্রাসেটিভ পিল নিয়ে আসব রোজ একটা করে খাবি তাহলে তোর গুদেই আমার বীর্য ঢালতে পারবো।
তিতিন - কাকু একটা কথা বলব তোমাকে রাগ করবে না তো ? আমি - তোর কোনো কোথায় আমি রাগতে পারি বল তুই আমার সোনা মাগি, আমার গুদ মারানি মাগি।  তিতিন - আচ্ছা কাকু তুমি কি কাকিমাকেও এসব কথা বলতে।  আমি - বলতামই তো আর ওও  বলত আমরা দুজনেই খুব খিস্তি  দিতাম, কি বলবি বলছিলি।  তিতিন - যেন কাকু আমার বাবা না 
 
[+] 3 users Like gopal192's post
Like Reply
#4
আমার মাকে ঠিক মতো চুদতে পারেনা আর তাই নিয়ে বাবাকে যা মনে আসে বলে আমার বাবার বয়েস তোমার থেকে কম মনে হয় আমার তবুও আমার মাকে সন্তুষ্ট করতে পারেনা।  কিন্তু তুমি আমাকে চুদে কত সুখ দিলে।  পারবে একবার আমার মাকে চুদে সুখ দিতে ? আমি - তুই কি বলছিস তোর মাকে চুদে দেব, আমি কি গিয়ে বলব তোর মাকে  যে এস তোমাকে  চুদেদি।  তিতিন - তা কেন আমার বাবার বাড়া তোমার মতো অতো বড় আর মোটা নয় হয়তো সে কারণেই মা ঠিক মতো সুখ পায়না।  তাই তুমি যদি  একবার তোমার বাড়ার সাইজটা মাকে দেখতে পারো তো কাজ হয়ে যাবে।  আমি - হ্যা আমি গিয়ে বাড়া বের করে তোর মাকে  দেখাই আর তোর  বাবা পুলিশ ডেকে আমাকে ধরিয়ে দিক।  তিতিন - তোমার তো অনেক বুদ্ধি একটা উপায় খুঁজে বের কারো না সোনা কাকু।  আমি রোজ দেখি  মা নিজের গুদে মোমবাতি বা সরু বেগুন দিয়ে নাড়িয়ে রস বের করে।  তুমি চাইলেই হবে আর তাছাড়া আমার মাকে দেখতে খুব সুন্দর যেমন মাই তেমনি পাছা তুমি দেখলেই তোমার বাড়া খাড়া হয়ে যাবে।
 
আমি - তোর মাকে চুদলে আমার লাভ কি ? তিতিন - এই এপার্টমেন্টের বেশ কয়েকটা মেয়ে আমার বন্ধু তাদের পটিয়ে তোমার কাছে নিয়ে আসব  তাদের গুদে চুদে দেবে।  আমি - তা না হয় হলো কিন্তু তোর হিংসে হবে না ? তিতিন - তা হবে কিন্তু আমার মায়ের জন্য এটুকু স্যাক্রিফাইস  আমাকে করতেই হবে , না হলে আমি তোমার ভাগ কাউকেই দিতাম না।  আমি - নারে আমার আর কাউকেই চাইনা আমার তিতিন সোনা থাকলেই হবে।  দেখি তোর মাকে পটানো যায় কিনা।
তিতিন - কাকু কটা বাজে গো এখন ? আমি ঘড়ি দেখে বললাম - ছটা বেজে গেছে তোর মা এসে যাবেন তো।  তিতিন - ঠিক বলেছ আমি স্কুলের পোশাক পরে নিচ্ছি তার আগে আমাকে আর একবার গা ধুতে হবে তুমি যা রস ঢেলেছো চ্যাট চ্যাট করছে।  আমি ওকে নামিয়ে বললাম - চল তোর গা আমি ধুইয়ে  দিচ্ছে।  ওকে বাথরুমে নিয়ে গিয়ে গায়ে জল ঢেলে ধোয়াতে লাগলাম।  তিতিন বলল - কাকু আমার খুব হিসি পেয়েছে তুমি বাইরে যাও আমি হিসি করব।  আমি - তাতে কি হয়েছে আমার সামনে গুদ ফাঁক করে চোদাতে পারলি আর মুততে পারবিনা।  তিতিন একটু হেসে বলল তুমি খুব খচ্চর  আমার হিসি করাও দেখবে , ঠিক আছে দেখ এবার থেকে হাগু হিসু পেলে তোমার সামনেই করব।  কমোডে বসে সি সি  করে হিসি করতে লাগল আমি দেখতে লাগলাম।  ওর হিসি শেষ হতে আমি ওর গুদ জল দিয়ে ধুয়ে দিলাম।  তিতিন হেসে বলল - কি শান্তি হয়েছে তো।  আমি - খুব শান্তি পেলাম আমার তিতিন সোনার হিসি দেখে।  এবার ওর গা ভালো করে মুছিয়ে বাইরে এসে বললাম - না এবার স্কুলের  পোশাক পোড়েনে।  তিতিন - তোমাকে পড়াতে হবে।  কি করি প্রথমে ওর প্যান্টি আর ব্রা পরিয়ে দিয়ে দেখলাম খুব সেক্সী লাগছে।  তারপর স্কার্ট ব্লাউজ  পড়িয়ে বললাম এবার হয়েছে তো।  তিতিন আমার ঠোঁটে একটা চুমু দিয়ে বলল -আমার ডার্লিং আমার লাভার তোমার বয়সটা  একটু কম হলে আমি তোমাকেই বিয়ে করতাম। আমি ওর পাছায় একটা হালকা চাপড় দিয়ে বললাম  যা এবারে ঘরের বাইরে গিয়ে দাঁড়া। তিতিন বেরোতে গিয়েও দাঁড়িয়ে পরল বলল কাকু তোমার ফোন থেকে মাকে একটা ফোন করব ? আমি - করনা একটা কেন যত খুশি কর।  ওকে আমার মোবাইলটা দিতে ওর মাকে কল করল।  ওকে কথা বলতে দিয়ে আমি হিসি করতে গেলাম।  ফায়ার এসে দেখি একজন মহিলার  সাথে তিতিন দাঁড়িয়ে আছে।  আমার পাজামা পড়া কিন্তু খালি গা।  তিতিন আমাকে আসতে দেখে বলল - কাকু ইনি আমার মা।  আমি হাত তুলে  নমস্কার করতে উনিও নমস্কার জানালেন।  বললেন মেয়েটা এতো ভুল মন যে আজকে ঘরের চাবিটাই নিতে ভুলে গেছে ভাগ্গিস আপনি ওকে ঘরে বসতে দিয়েছেন। আমি - অরে না না তাতে কি হয়েছে খুব ভালো মেয়ে। তিতিনের মা জিজ্ঞেস করলেন - আপনি কি একই থাকেন।  আমি - হ্যা বিপত্নীক মানুষ তো একই থাকে আমার নাম পিনাকী বোস  আমার একটা ছেলে আছে সে বিদেশে থাকে দেশে আসেইনা।  তাই একই থাকি।  তিতিনের মা - আমি শুনা সেন আমার স্বামী অনিরুদ্ধ সেন।  আমাদের ফ্ল্যাটে আসতে পারেন তো।  আমি - আমার সাথে তো কারোর আলাপ নেই  আপনাদের সাথে যখন আলাপ হলো এবার যাবো মাঝে মাঝে। তিতিন ওর মাকে নিয়ে চলে যেতে যেতে পিছন ফিরে ফ্লাইং কিস দিল।
 
আমি সোফাতে বসে চোখ বুজে গত কয়েক ঘন্টার ঘটনা ভাবতে লাগলাম চেনা নেই জানা নেই একটা টিন এজার মেয়েকে চুদে দিলাম আর সেটা তারই  ইচ্ছেতে।
[+] 3 users Like gopal192's post
Like Reply
#5
আজকে আর সান্ধকালীন ভ্রমণের ইচ্ছে করলোনা।  আর একবার চা খেয়ে টিভি খুললাম কিন্তু বার বার তিতিনের কথা আর ওর বড়বড় মাই আর পাতলা লোমে ঢাকা গুদের ছবিই ভেসে উঠছে।  টিভি বন্ধ করে সিগারেট খেতে ইচ্ছে করল তাই দরজা লক করে লিফটে গিয়ে উঠলাম।  নিচে নেমে কাছেরই একটা দোকান থেকে এক প্যাকেট সিগারেট কিনে একটা ধরিয়ে টানতে লাগলাম।  হাতের ঘড়িতে দেখি প্রায় ৮টা বাজে রাতের জন্য কিছু খাবার বানাতে হবে বেশ খিদেও পেয়েছে।  ঘরে ফিরছি তিতিনদের ঘরটা পেরিয়ে যেতেই পিছন থেকে ডাক এলো -পিনাকী বাবু।  আমি পিছন ফিরে দেখি তিতিনের মা ডাকছেন।  একটু ভয়ে ভয়ে এগিয়ে গেলাম, কি জানি ওর মেয়েকে চোদার ব্যাপারে কি কিছু বুঝতে পেরেছে তাই আমাকে ডাকছেন, কাছে গিয়ে জিজ্ঞেস করলাম - কিছু বলবেন ? সুনয়না বললেন - অরে আপনি তো একই থাকেন আসুন না আমাদের সাথে একটু চা খাবেন আমার স্বামীও ফিরেছেন এখুনি।  বললাম - একটু আগেই আমি চা খেয়েছি এখন আবার চা খাবো ? সুনয়না - আরে বাবা চায়ের সাথে টাও আছে আসুননা।  অনুরোধ ফেলতে পারলাম না বললাম - ঠিক আছে চলুন।  উনি দরজাটা পুরোটা খুলে আগে আমাকে ঢুকতে দিলেন পরে উনি নিজে ঢুকে দরজা বন্ধ করে বললেন আপনি বসুন অনি  আসছে।  বুঝলাম অনিরুদ্ধের শর্ট ফর্ম।  আমি সোফাতে বসলাম।  একটু বাদেই অনি বা অনিরুদ্ধ বাবু এলেন একটা লুঙ্গি আর ফতুয়া পড়ে।  কাছে এসে হাত তুলে নমস্কার করে বললেন - আমরাও বছর খানেক এই ফ্ল্যাটে এসেছি এখনো কারোর সাথেই আমার আলাপ হয়নি।  তবে আমার মেয়ে তিতিনের অনেক বন্ধু হয়েগেছে এখানে আসার পর। সুনয়না দেবী চায়ের ট্রে নিয়ে ঢুকলেন আমার সামনে এসে একটা কাপ এগিয়ে দিয়ে বললেন - নিন চা খান আর গল্প করুন আমি আসছি।  বুঝলাম যে চায়ের সাথে টা আনতে চললেন।  চা খেতে খেতে আমার ব্যাপারে জিজ্ঞেস করলেন অনি বাবু আর নিজের ব্যাপারেও অনেক কথা বললেন।  তবে বেশির ভাগটাই অফিসের কাজের কথা।  বুঝলাম বেশ কাজ পাগল উনি। সুনয়না দুটো প্লেটে করে কিছু নিয়ে ঢুকলেন আমার সামনে একটা প্লেট নামিয়ে রাখতে গিয়ে অনেকখানি ঝুঁকলেন তাতে ওনার ব্রা হীন বুকের অনেকটাই দেখা গেলো বা দেখি দিলেন।  নিজের স্বামীকে দিয়ে আমার দিকে তাকিয়ে বললেন - তিতিন তো সে থেকে আপনার কোথাই বলছে যে আপনি ওকে পরোটা আর আলুর তরকারি আর চা করে  খাইয়েছেন।  মনে মনে বললাম  তিতিনকে যে চুদে দিয়েছি সেটা তো আর জানেননা।  অনিরুদ্ধ বাবু বললেন  - আপনারা পল্প করুন আমার একটা কাজ আছে সেটা সেরে আসছি।  উনি উঠে যেতে সুনয়না বললেন - এই এক হয়েছে শুধু অফিসের কাজ ঘরে ঢুকতে না ঢুকতেই ওর বসের ফোন এলো কি একটা এসাইনমেন্ট আজকে এখুনি কোনো ক্লায়েন্টকে পাঠাতে  হবে। ছাড়ুন ওর কথা  আপনি খেয়ে বলুন  মোগলাই পরোটাটা কেমন হয়েছে , এটা তিতিনের খুবই ফেবারিট ডিস্।  আমি মুখে তুলে চেখে দেখে বললাম - বাহ্ বেশ হয়েছে আপনি  বানালেন ? সুনয়না - হ্যা রানা-বান্না আমি নিজেই করি আর চেষ্টা করি নতুন নতুন ডিস্ বানিয়ে ওদের খাওয়াতে। আরো অনেক কথা বলতে লাগলেন  কিন্তু আমার নজর তখন ভরাট বুকের দিকে কার মাই বড় মেয়ের না মায়ের। নাইটির নিচে যে কিছু পড়েননি সেটা বোঝা যাচ্ছে। সুনয়না  আমার দৃষ্টি অনুসরণ করে বুঝলেন যে আমি কি দেখছি।  একটু হেসে বললেন - দেখুন আমি সোজা কথা সোজা ভাবেই বলতে  পছন্দ করি  আর তাই বলছি  আপনি রিটায়ারমেন্টের পরেও আমার শরীর দেখছেন কিন্তু আমার স্বামী সে কোনো পাত্তাই দেয়না আমার শরীরকে   আপনার আমার দুজনেরই একিই অবস্থা আপনার স্ত্রী নেই আর আমার স্বামী থেকেও আমি অবহেলিত। কথাটা বলে এবার আমার পাশে এসে বসে বললেন - দেখুন আমি পিনাকী বাবু বলতে পারবোনা তার থেকে পিনাকী দা বলি এতে আপনার কোনো আপত্তি নেই তো ? আমি - অরে না না  আপনার যা বলতে ভালো লাগে সেটাই বলবেন। সুনয়না এবার আমার হাতটা তুলে নিয়ে বললেন - আপনিও আমাকে শুধু নয়না বলেই ডাকবেন  আর আপনি নয় তুমি - ওর হাতের মধ্যে আমার হাত আর সেটা ওর ডানদিকের বুকে চেপে ধরা।  আমার বেশ ভালোই লাগছে হাতটা ভদ্রতার খাতিরে সরাতে  চাইলাম কিন্তু নয়না জোরে নিজের বুকের সাথে শেপে ধরে রাখল জিজ্ঞেস করল  - আপনার কি ভালো লাগছেনা আমাকে ? আমি - দেখ আমি নারী সঙ্গ করিনা বা পাইনা আমার খারাপ লাগার কোনো কারণই নেই, উপভোগ করেছি। তবে হাতটা ছাড়লে একটু ভালো করে  তোমার বুক দুটো ছুঁতে চাই দেবে।  নয়না হাত ছেড়ে দিয়ে বলল - নিন না আমি কি মানা করেছি আপনাকে আমার ভীষণ ভালো লেগেছে  তাই আপনাকে আমার ওদেও  কিছুই নেই, মনের আশ মিটিয়ে নিন।  আমি নিজের একটা হাত ওর পিঠের দিক থেকে নিয়ে ওর বাঁদিকের বগলের  পাশ থেকে একটা মাই চেপে ধরলাম আর আর একটা হাতে আর একটা। মাই বেশ বড় বড় আর খুব একটা নরম থলথলে

 নয়। ওপর থেকে হাত দিয়ে সুখ হচ্ছেনা দেখে নাইটির সামনের বোতাম খুলতে যেতেই আমার কানের কাছে মুখ নিয়ে বলল - একটু দাঁড়াও আমি আসছি - বলে উঠে চলে গেল।  একটু বাদে ফিরে এসে বলল বাবা -মেয়েকে দেখে এলাম। ওরা এখন কিছুক্ষনের মধ্যে এদিকে আসবে না।  নিজেই  নাইটির বোতাম গুলো খুলে দিয়ে বলল নাও এবার আমার বুক নিয়ে কি করবে কর. তোমার মন যা চায় করতে পারো।  আমিও সুযোগে সদ ব্যবহার  করলাম নাইটি থেকে মাই দুটো বের করে আনলাম , এখনো বেশ খাড়া আর নিপিল দুটো উত্তেজনায় শক্ত হয়ে উঠেছে।  একটু চাপ দিতেই নয়না হিসিয়ে উঠে বলল- আমাকে তুমি গরম করে দিচ্ছ এভাবে চলতে থাকলে শরীরে আগুন লেগে যাবে , পারবে তো নেভাতে ?
[+] 3 users Like gopal192's post
Like Reply
#6
আমি - আশাকরি পারবো বলেই একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে নিলাম আর একটা টিপতে লাগলাম , নয়না নিজের দু থাই চাপতে লাগল বুঝলাম  গুদের সুড়সুড়ি উঠেছে।  একটা হাত দিয়ে ওর থাইয়ের ফাঁকে ঢুকিয়ে দিয়ে গুদের চেরাতে ঘৰ্ষতে লাগলাম।  যত ঘষছি ততই ওর হিসহিসানি  বেড়ে চলেছে। শেষে থাকতে না পেরে আমার পাজামার উপরে হাত নিয়ে বাড়া চেপে ধরল। ধরতেই বলল - ওরে বাবাগো এটা কি গো  পাজামার ভিতর  আমি দেখব , দেখাও আমাকে এখনি। আমি - শুধু দেখবে নাকি তোমার গুদেও নেবে ? নয়না - আমি এখুনি তোমাকে দিয়ে আমার গুদে  মারব আর খিস্তি করব চোদার সময় খিস্তি শুনতে বা বলতে আমার খুব ভালো লাগে।  আমি - এখনই চোদাবে নাকি আমার ঘরে যাবে ? নয়না - তোমার ঘরে নিয়ে গিয়ে উল্টে পাল্টে আমাকে চুদে দাও গো আমি আর গুদের জ্বালা সহ্য করতে পারছিনা।
নাইটি ঠিক করে নিয়ে সোজা উঠে ভিতরে গেল , মনে হয় স্বামী আর মেয়েকে বলতে গেল।  একটু বাদে আমার হাত বগলে চেপে ধরে বলল - ছিল তোমার ঘরে।  আমি ওকে জিজ্ঞেস করলাম - তোমার স্বামী আর মেয়েকে কি বলে এলে ? বললাম তোমার ঘর দেখতে যাচ্ছি।
আমার ঘরে দরজা খুলে ভিতরে ঢুকে দরজা বন্ধ করতেই নয়না নিজের নাইটি মাথা গলিয়ে খুলে ফেলল।  নিচে কিছুই পড়া ছিল না  তাই দিগম্বরী হয়ে আমাকে জড়িয়ে ধরে  পাজামার উপর দিয়ে বাড়া ধরে চটকাতে লাগল , নিজেই পাজামার দড়ি খুলে ফেলে বাড়া বের করে হাটু গেড়ে বসে বাড়ার সামনের চামড়াটা  খুলে মুন্ডিতে চুমু দিল।  আমার বাড়া তো সেই থেকে ঠাটিয়ে আছে।  নয়না সোজা মুখে পুড়ে নিয়ে চুষতে চাটতে লাগল।  ওই অবস্থায় ওকে টেনে টেনে নিয়ে সোফার কাছে এসে বসে পড়লাম।  গোড়ালিতে লটকে থাকা পাজামা খুলে ফেলে দিলাম আর হাত বাড়িয়ে দুটো মাই  বেশ জোরে জোরে টিপতে আর নিপিল গুলো টানতে লাগলাম।  নয়না আর বাড়া চুষতে না পেরে মুখ থেকে বেশ করে দিল  বলল এবার তোমার  এই ডান্ডা আমার গুদে ঢুকিয়ে চোদো ভালো করে। নয়নার উচ্চতা খুব বেশ নয় খুব বেশি হলে - কি - হবে আর শরীরটাও  বেশ মেদ হীন. ওকে ওর মেয়ের মতোই পাঞ্জা করে তুলে নিয়ে বিছানায় ফেললাম। বুঝলাম গুদ দেখা বা চোষার সময় এখন হবে না অন্য কোনো দিন দেখা যাবে  এখন ওর গুদে বাড়া ঢুকিয়ে চুদে ওর রস খসাতে হবে আর নিজের বীর্য ঢালতে হবে।  আমি নিচে দাঁড়িয়ে ওর দু পা ধরে  পাছাটা বিছানার ধরে নিয়ে এসে বাড়া ধরে গুদের মুখে লাগিয়ে একটা ঠাপ দিলাম বেশ খানিকটা ঢুকে যেতে নয়নার মুখ দিয়া আঃ আঃ করে একটা  সুখের আওয়াজ বেরোল।  বলল পুরো ঢুকিয়ে দাও আর ঠাপাও তোমার শরীরের সব শক্তি দিয়ে। আমিও আর এক ঠাপে পুরো বাড়া ওর গুদের গলিতে  ঢুকিয়ে ওর মাই চেপে ধরে ঠাপিয়ে যেতে লাগলাম।  নয়না কোমর তুলে তুলে তল ঠাপ মারতে লাগল।  একটু পরেই গুদের পেশী দিয়ে আমার বাড়া কামড়ে কামড়ে  ধরতে লাগল।  বুঝলাম যে রস খসাবে।  আমিও তাই ঘপ ঘপ করে ঠাপাতে লাগলাম।  নয়না - ওরে অনি বোকাচোদা  দেখে যা কাকে চোদা বলে আমার জীবনে এমন চোদা খাইনি রে।  রেএএএএএএ গেল গেল ইহ্হঃ করে দুপায়ে আমার কোমর জড়িয়ে ধরল।  আমি ঠাপাতে পারছিনা।  কিছুক্ষন পরে ওর পা শিথিল হতে আবার ঠাপাতে লাগলাম।  নয়না জিজ্ঞেস করল - তোমার মাল এখনো  বেরোয়নি ? আমি - না না এতো তাড়াতাড়ি আমার বের হয়না আরো একটু সময় লাগবে।  নয়না - তুমি তাহলে থিম গেলে কেন তোমার রস  ঢাল আমার গুদেই ফেলবে।  ওর কথামত আবার ঠাপাতে লাগলাম আর মাই দুটো টিপে চটকে লাল করে ফেললাম। এভাবে চলতে চলতে আমার  বীর্যপাতের সময় ঘনিয়ে এলো।  ওরে খানকি মাগি তোর গুদে আমার মাল ঢালছিরে মাগি তোর গুদ ভোরে নে আমার মাল। নয়না - ফেল না  রে যত প্যারিস আমার গুদে তোর মাল ঢাল আর আমার পেট বানিয়ে দে তোর ছেলের মা হবো আমি। আমার কোমরে ধরে এসেছে শেষ কয়েকটা  থাপ দিয়ে বাড়া ঠেসে ধরে সব বীর্য ওর গুদে ঢেলে দিয়ে ওর বুকে শুয়ে পড়লাম। নয়না আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল - তুমি  সত্যি করে পুরুষ মানুষ যে কোন মাগীকে তোমার বাড়া দিয়ে দাসী বানিয়ে রাখতে পারবে , যেমন আজ থেকে আমি তোমার দাসী হয়ে গেলাম  তুমি ডাকলেই আমি কোমর বুকে এসে ঝাঁপিয়ে পড়বো। নয়না আমাকে চুমু দিয়ে বলল এবার আমাকে ছাড়ো ঘরে যাই প্রথম দিনেই ধরা পড়তে চাইনা  আমি।  যদি পরে জানতে পারে তো জানুক আমার তাতে কিচ্ছু যায় আসেনা।  এরকম কিছু হলে আমি তোমার কাছে এসেই থাকব। আমি - তা আমার কাছে থাকতে পারো তাতে আমারি লাভ ভাল ভাল রান্না করে খাওয়াবে রাতে তোমার গুদ মেরে সুখ করতে পারব।
আমিও ওর ঠোঁটে চুমু দিয়ে বললাম - এই নয়না একদিন রাতে থাকবে আমার সাথে ? নয়না - সেটা কি করে সম্ভব মেয়ে বড় হয়ে গেছে রাতে থাকা  খুবই মুশকিল তবে আমি চেষ্টা করব আমার মেয়েকে বোঝানো যাবেনা।
[+] 3 users Like gopal192's post
Like Reply
#7
আমি - তোমার মেয়েও কিন্তু তোমার মতোই সেক্সী হয়েছে দেখো কারোর সাথে এর মধ্যে গুদের সিল ফাটিয়ে ফেলেছে কিনা।  নয়না - না না আমার মেয়ের  শরীরটাই বড় কিন্তু এখনো মনের দিক থেকে খুবই বাচ্ছা।  আমি - তোমার মেয়ের মাই দুটো দেখেছো তোমার মতোই বড় বড় আর পাছাটাও  বেশ সরেস।  নয়না - এই অসভ্য আমার মেয়ের দিকেও নজর পড়েছে তোমার।  আমি - আগে পড়েনি তবে তোমাকে চোদার সময়  ভাবছিলাম তোমার মেয়েকে এই ভাবে ল্যাংটো করলে কেমন লাগবে।  নয়না - কেমন আবার লাগবে ভালোই লাগবে আমি বেশ বুঝতে পারছি  যে তুমি আমার মেয়েকেও চুদে চাইছ তাইনা ? আমি - ইচ্ছে তো করেই বলো কোনো কচি গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে তবে সব ইচ্ছে কি আর পূরণ হয়।  নয়না আর কিছু না বলে বাথরুমে গিয়ে দরজা খুলেই হিসি করে বেরিয়ে আমাকে জড়িয়ে ধরে আদর করে নাইটি পরে নিয়ে দরজার দিকে এগিয়ে গেল  যাবার সময় বলল তুমি চেষ্টা করে দেখতে পারো তবে পেট করে দিওনা না কিন্তু।  আমার জবাবের অপেক্ষা না করেই দরজা খুলে বেরিয়ে গেল।
একটু সময় শুয়ে থেকে উঠে বসলাম বেশ খিদে পেয়েছে।  রান্না ঘরে গেলাম এখন যা হোক কিছু বানিয়ে খেতে হবে। দরজা খোলার শব্দ হতে রান্না ঘর থেকে উঁকি দিয়ে দেখি তিতিন ঢুকেছে।  আমাকে দেখে সোজা আমার কাছে এসে জিজ্ঞেস করল - কাকু মাকে চুদেছ তাই না ? আমি - তোর মা একটা খানকি সেক্স পাগলী আমাকে দিয়ে কায়দা করে চুদিয়ে নিল। তিতিন - ঠিক করেছো এখন চলো মা তোমাকে ডাকছে আমাদের ঘরেই খেতে হবে আজকে।  আমার গায়ের কাছে এসে আমাকে জড়িয়ে ধরে পাজামার উপর দিয়ে বাড়া চেপে ধরে বলল - এখনো বেশ শক্তই আছে একটু নাড়ালেই আবার গুদে ঢোকার জন্ন্যে তৈরী হয়ে যাবে।  আমি - এই না এখন আমার খুব খিদে পেয়েছে আগে খেতে হবে তারপর গুদ মারার কথা ভাবাজাবে।  তিতিনের একটা মাই ওর জামার উপর দিয়ে টিপে বললাম - চল দেখি তোর মা মাগি কি বানিয়েছে , তোর মায়ের হাতের রান্না বেশ সুস্বাদু হয় রে।  তিতিন - চল না খেতে চল। একটা টিশার্ট গলিয়ে  তিতিনের সাথে ওদের ঘরে গেলাম। অনিরুদ্ধ আমাকে দেখে বললেন অরে দাদা আসুন আমাদের সাথে খেয়ে নিন আপনি তো একা মানুষ আর রান্না করতে হবেনা।  আমি - তা আজকে না হয় রান্না করতে হবে না কিন্তু কাল থেকে তো আমাকেই রান্না করে খেতে হবে তাইনা।  নয়না আমার কথা শেষ হবার আগেই চলে এলো আমাদের কাছে - বলল না দাদা সকালে আমি রান্না করে খাওয়াতে পারবোনা কিন্তু আজ থেকে রোজ রাতে আমাদের সাথেই খাবেন আপনি।  আমি - তার দরকার হবে না আমি নিজেই করে নিতে পারব। অনিরুদ্ধ বললেন - অরে দাদা রাজি হয়ে যান আমার স্ত্রী বেশ ভালো রান্না করে , একচুয়ালি আমাদের খাওয়া রাতেই হয় , সকালে আমাকে আর নয়নাকে বেরিয়ে যেতে হয় তাই শুধু ভাত ডাল হয় ডিম্ ভাজা বা অন্য কিছু দিয়ে খেয়ে নাকে মুখে গুঁজে বেরিয়ে যাই তাই যা করার রাতেই করে।  আমি আর কিছু না বলে চুপ করে রইলাম।  তিতিন আমার হাত ধরে খাবার টেবিলে নিয়ে গেল।  সবাই খেতে বসলাম আমাকে কয়েকটা বাটি করে আলাদা আলাদা পদ দেওয়া হয়েছে দেখে বললাম - আমার এতো কিছু লাগবে না শুধু ভাত আর তার সাথেডাল তরকারি হলেই চলে যাবে। নয়না - তা বললে শুনছিনা যা যা দেওয়া হচ্ছে সব খেতে হবে আপনাকে। আমি কোনো কথা না বলে খেয়ে নিলাম। সবার খাওয়া শেষে অনিরুদ্ধ আমাকে নিয়ে বসার ঘরে এসে বলল - আম্পনি তো সিগারেট খান তাইনা ? আমি মাথা নেড়ে ওর কথায় সায় দিলাম।  অনিরুদ্ধ - আমার এই অভ্যেসটা নেই তবে খাবার আগে দু-পেগ নি রোজ।  আমি - আমার ড্রিংক করা হয়না একা একা ভালোও লাগেনা  যখন আমার স্ত্রী বেঁচে ছিলেন তখন আমাকে সব কিছু জোগাড় করে দিয়ে আমার সাথে নিজেও দু-এক পেগ নিতো আমার স্ত্রী  গত হবার পরে আর হয়নি বা ইচ্ছে করেনি।
আমাদের কথার মাঝে নয়না এসে বলল - আমি কিন্তু অনেক দেরি করে শুতে যাই অনি  খুব তাড়াতাড়ি শুয়ে পরে আমি টিভি দেখি কিছুক্ষন ভালো কোনো  প্রোগ্রাম থাকলে না হলে বই পড়ি।  আমি - আমারো বই পড়ার অভ্যেস আছে আর আমার ভালো লাগে ভ্রমণের বই আর থ্রিলার।
আমার কথা শেষ হতেই অনিরুদ্ধ উঠে পরে বলল - আমি শুতে চললাম তোমরা গল্প করো।
 
আমিও উঠে পড়লাম চলি এখন আবার কালকে দেখা হবে। শরীর বেশ ক্লান্ত ঘরে ফিরে টিশার্ট খুলে শুয়ে পড়লাম।  খুব সকালে আমার ঘুম ভাঙল  পেচ্ছাবের বেগে।  এমনিতে আমার ঘুম সকাল ছটা নাগাদ ভেঙে আজকে একটু আগেই উঠতে হলো। চা বানিয়ে খেয়ে একটা সিগারেট ধরিয়ে  ব্যালকনিতে গিয়ে দাঁড়ালাম।  দরজায় কেউ নক করল ঘড়ির দিকে চোখ গেল :৩০টা এখন আবার কে এলো।  দরজা খুলে দেখি অনিরুদ্ধ দাঁড়িয়ে  আমাকে দেখে গুড মর্নিং দাদা আমি বেরোচ্ছি নয়নাও আজ একটু তাড়াতাড়ি বেরোবে। তিতিনের আজ স্কুল ছুটি তাই বাড়িতেই  থাকবে।  আসছি দাদা মেয়েটাকে একটু খেয়াল রাখবেন।  আমি - ঠিক আছে আমি খোঁজ নেব।  চলে গেল , আমার বেগ এসেছে তাই বাথরুমে ঢুকে  আরেকটা সিগারেট ধরিয়ে কমোডে বসলাম। কাজ সেরে একেবারে স্নান করে টাওয়েল জড়িয়ে বেরিয়ে এলাম।  এর মধ্যেই টা বেজে গেছে।  ফ্রিজে দুধ আছে আর কালকের ব্রেড সেগুল বের করে নিয়ে রান্না ঘরে গিয়ে গরম করে খেয়ে নিলাম। আমার সিগারেট শেষ হয়ে গেছ  তাই নিচে নেমে এক প্যাকেট সিগারেট কিনে আবার ঘরে ফিরলাম। আজকের খবরের কাগজ নিয়ে বসলাম।  দরজা ঠেলে নয়না  ঢুকল  একেবারে অফিস বেরোনোর জন্য।  আমার কাছে এসে ঠোঁটে একটা চুমু দিয়ে বাড়া টিপে বলল।  যাও দেখ চেষ্টা করে আমার মেয়েটাকে চুদেদিতে  পারো কিনা।
[+] 2 users Like gopal192's post
Like Reply
#8
তবে রাতে কিন্তু আমাকেও চুদতে হবে।  আর ভালো কথা পেট না বাধার ওষুধ খাইয়ে তবে মেয়েটাকে চুদো , আর একটু সাবধানে  তোমার যা বড় আর মোটা বাড়া , দেখো আবার ফেটে ফুটে না যায়।  আমি - ওর একটা মাই টিপে বললাম সে তোমাকে ভাবতে হবেনা যে ভাবে করার  সে আমি ঠিক ম্যানেজ করে নেব।  আবার আমাকে একটা চুমু দিয়ে নয়না বেরিয়ে গেল। আজ তিতিনের স্কুল ছুটি  পরীক্ষার জন্য।  কালকের কথা ভাবতেই আমার বাড়া বেশ শক্ত হয়ে গেল।  আমি ঠিক করলাম আমি ওদের ঘরে যাবোনা দেখিনা তিতিন নিজেই আসে কিনা।
প্রায় ঘন্টা দুয়েক বাদে তিতিন আমাকে ফোন করল।  ফোন ধরতে বলল - কাকু একটু আগেই আমার পিরিয়ড শুরু হয়েছে এখোন আর তুমি আমাকে চুদতে পারবে না টানা পাঁচদিন। তবুও আমি আসছি তোমার কাছে।  আমি - আয় তুই।  ফোন রেখে দিয়ে আবার চা বসলাম  জল একটু বেশিই নিলাম  তিতিন আসছে যদি চা খায়।  একটু বাদেই তিতিন এলো বলল - কাকু চা খায়াও না।  আমি - আমি জানি তো আমার তিতিন সোনা এসেই চা চাইবে  তাই আমি আগেই বসিয়ে দিয়েছি , দাঁড়া নিয়ে আসছি।  রান্না ঘরে ঢুকে দু-কাপ চা নিয়ে এলাম।  তিতিন চা পেয়ে খুব খুশি আমাকে বলল - দেখো কাকু  আজকে আমার ছুটি ছিল ভেবেছিলাম সারাদিন তোমার কাছে চোদা খাবো কিন্তু ধুর ভাল্লাগেনা শালা আজকেই হতে হলো। চা খেতে লাগল তিতিন শেষ করে বলল - দাড়াও আমার এক ইন্টিমেট ফ্রেন্ড আছে এর ওপরের ফ্লোরে ওকে একটা কল করি যদি তোমার সাথে  করতে চায়। নিজের ফোন বের করে কল করল।  ওপাশ থেকে ফোন ধরতেই বলল - এই দিশা আমাদের ফ্লোরে আয় আর আমাদের উল্টো দিকের ফ্ল্যাটে চলে আয়  খুব মজা হবে। ফিসফিস করে কি কি যেন বলল আমি শুনতে পেলাম না. ফোন রেখে দিয়ে বলল - দিশা আসছে  দেখ যদি লাগাতে পারো ওকে। ভীষণ সুন্দরী আর আমার থেকো সেক্সী মাগি রোজ গুদে আঙ্গুল দিয়ে নাড়িয়ে রস খসায় না হলে নাকি ওর ঘুম  আসেনা। দরজায় একটু বাদেই নক করল কেউ তিতিন উঠে গিয়ে খুলে দিল বলল- কিরে সকালেই গুদে আঙ্গুল দিছিলি বুঝি ?
দিশা - এই কি বলছিস তুই একটা যা তা।  তিতিন - এদিকে গুদে চুলকুনি মুখে বললেই আমি খারাপ।  আমার দিকে তাকিয়ে বলল - জানো কাকু যদি কোনো ক্লাস  অফ থাকে ডেস্কে বসেই স্কার্টের নিচে হাত নিয়ে গুদে আঙ্গুল দেয়। কথাটা শুনেই দিশা খেপে গিয়ে ওর দিকে ধেয়ে গেল আর দুজনে  জোরাজোরি করতে লাগল শুধু আমিই আঙ্গুল দেয় না তুইও তো দিস সেটা বল কাকুকে।  তিতিন - দেয় তো তবে তোর মতো নয় যেমন তুই সুযোগ পেলেই আঙ্গুল ঢোকাস গুদে।  আমি ওদের দেখছিলাম আর তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলাম এবার বললাম - তিতিন সোনা  ওর গুদের চুলকুনিটা একটু বেশ তাই গুদে আঙ্গুল দেবার সুযোগ খোঁজে।  দিশা - তুমিও এই ভাষায় কথা বলছ ভেবেছিলাম শুধু আমরাই  বলি।  আমি - কেন ছেলেরা বলতে পারেনা বুঝি।  আমার বৌকে চোদার সময় আমিতো অনেক খিস্তি দিতাম আর আমার বৌ দিতো এতে খারাপ কি আছে।  দিশা এবার একটু সহজ হয়ে জিজ্ঞেস করল - তোমার বৌ কোথায় গো ? আমি ওপরের দিকে আঙ্গুল তুলে দেখলাম তাতে দিশা বুঝতে না পেরে  তিতিনের দিকে তাকাল।  তিতিন ওকে বলে দিল সব।  দিশা - সরি কাকু আমি জানতামনা।  আমি ঠিক আছে তোমরা কি কিছু খাবে এখন।  দিশা সাথে সাথে বলে উঠলো - না না আমার খিদে নেই একটু আগেই ব্রেকফাস্ট করেছি।  তিতিনও একই কথা বলল।  আরো বলল কাকু তুমি ওকে তোমার ললিপপটা খেতে দাও ওটা নিশ্চই খাবে।  দিশার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল - কিরে খাবি কাকুর ললিপপ ? আমি তো খাবো এখুনি তুই না খেতে চাইলে বসে বসে দেখ। তিতিন উঠে এসে সোজা আমার পাজামার উপর দিয়ে বাড়া ধরে বলল - কাকু  বের করে দাওনা গো একটু চুসি। আমি পাজামা খুলে বাড়া বের করতেই তিতিন চামড়া গুটিয়ে মুখে ঢুকিয়ে চুষতে লাগল আর দিশা হাঁ করে তিতিনের  কান্ড দেখতে লাগল। আমি দিশাকে জিজ্ঞেস করলাম - কি হলো চুপ করে বসে আছো কেন এসে দেখো তোমার বান্ধবী কি ভাবে আমার বাড়া চুষছে।  দিশা আমাদের কাছে এসে দেখতে লাগল তিতিনের বাড়া চোষা।  এবার ধীরে ধীরে একটা হাত নিয়ে আমার বিচির ওপর রাখল। তিতিন মুখ তুলে বলল - এবার তুই চুষে দেখ খুব ভালো লাগবে।  দিশা আমার মুখের দিকে তাকিয়ে আছে দেখে আমি বললাম - ইচ্ছে করলে  তুমিও চুষে দেখতে পারো।  দিশা এবার লজ্জ্যা কাটিয়ে বাড়া ধরে মুন্ডিতে আঙ্গুল দিয়ে ঘষে মুখে ঢোকাল আর জিভ ঘোরাতে লাগল মুন্ডিতে।  তিতিন বিচি চাটতে লাগল।  মুখ তুলিয়ে বলল যাহ একটা চুল ঢুকেছে মুখে কাকু তুমি এই চুল গুলো পরিষ্কার করে রাখতে পারোনা।
আমি - কার জন্য করব বল আমার তো বৌ নেই।  তিতিন - এখন থেকে আপাতত তোমার তিনটে বৌ আরো হবে তাই কমিয়ে ফেলবে এই চুল। পাঁচদিন বাদে যখন  আমাকে চুদবে তখন যেন তোমার এই বাল না দেখি।  দিশা অবাক হয়ে ওকে জিজ্ঞেস করল - তুই এটা তোর গুদে নিয়েছিস পারলি নিতে ? তিতিন - প্রথমে একটু লেগেছিল তারপর কাকু যা সুখ দিয়ে চুদেছে না কি বলব তুই গুদে না নিলে বুঝতে পারবিনা। দিশা - এখন নিবিনা ? তিতিন - আমার সকাল থেকেই পিরিয়ড শুরু হয়েছে তাই।  দিশা আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল - কাকু আমার গুদে ঢুকবে তোমার  এই বাড়া ? আমি - দেখো সব গুদেই বাড়া ঢুকতে পারে তবে তোমার গুদ মাই কিছুই তো দেখিনি এখনো দেখলে বুঝতে পারতাম।  তিতিন - এই মাগি ল্যাংটো হয়ে যা কাকু তোর গুদে ঠিক সইয়ে সইয়ে ঢুকবে বেশি কষ্ট হবে না।  দিশা এবার উঠে দাঁড়িয়ে টপটা খুলে মাথা গলিয়ে বের করে নিল ব্রা পড়েনি ওরমাই দুটো বেরিয়ে পরে দুলতে লাগল বেশ বড় বড় দুই মাই একবারে জোড়া লেগে রয়েছে। এবার ধীরে ধীরে স্কার্ট আর প্যান্টি খুলে জড়সড় হয়ে দাঁড়াল।  আমি হাত বাড়িয়ে ওর একটা মাই টিপে ধরলাম একদম মাখনের দলা ভিতরের যে শক্ত ভাব সেটা নেই। দিশা গুদের উপরে হাত দিয়ে চেপে রেখেছিল আমি ওর হাত সরিয়ে গুদের চেরাতে আঙ্গুল দিয়ে টানতেই দিশা - আহ্হ্হঃ করে উঠল  .ওকে আমার কোলে টেনে বসিয়ে ওর গুদে ভালো করে আঙ্গুল দিলাম দেখতে যে আমার বাড়া ওর গুদে ঢুকবে কিনা।  অনেক্ষন আঙ্গুলটা নাড়িয়ে  বুঝলাম যে গুদ তৈরী অনেকদিনের অভিজ্ঞতায় বুঝলাম গুদের রাস্তা পরিষ্কার। আমার দিকে মুখে ঘুরিয়ে বসালাম ওকে বার ধরে চেরাতে  দুএকবার বুলিয়ে নিয়ে বল্ল ওকে - এবার ঢোকাচ্ছি তোমার গুদে। একটু থুতু আমার বাড়ার মুন্ডিতে লাগিয়ে পিচ্ছিল করে নিয়ে  মুণ্ডটা ঠেলে দিলাম  ওর গুদে।  পুচ করে ঢুকে গেল - দিশা আবার ইসসসস করে উঠল।  জিজ্ঞেস করলাম - কি লাগল যদি বেশ লাগে তো আমি বের করে নিচ্ছি।  দিশা - না না বের করতে হবেনা আমার খুব একটা লাগেনি তুমি পুরোটা ঢুকিয়ে আমাকে চুদে দাও আমি আর পারছিনা থাকতে।
আমি - দিচ্ছিরে মাগি তোর গুদ মেরে মেরে থেতলে দেব।  দিশা - আর মাই দুটো টিপবেন।  আমি-তোর মাই তো  অনেকের  টেপা খেয়েছে তাই না।  দিশা - হ্যা আমার দাদা রোজ টেপে যখনি সুযোগ পায় তবে চুদতে দেয়নি তুমিই প্রথম যে আমার গুদে বাড়া ঢুকিয়েছ। তিতিন আমার কাছে এসে  ওর জামা তুলে ওর মাই বের করে দিল কাকু তুমি ওকে চুদতে চুদতে আমার মাই টেপ চোস।
 
 
[+] 3 users Like gopal192's post
Like Reply
#9
বাঃ । আপনি তো বরাবরই আসর -- না না , বাসর -- জমিয়ে দেন । এখনও - তাই-ই । - রম'জান'-সালাম ।
Like Reply
#10
আমি তিতিনের মাই চুষতে চুষতে দিশাকে ঠাপানো শুরু করলাম।  দিশা মাগি ভীষণ কম বেয়ে কোমর তুলে তুলে আমার ঠাপের সাথে তাল মেলেছে।  দিশা গুজরাতি মেয়ে ওর জন্ম কলকাতায় তাই বাংলাটা বেশ ভালোই বলে তবে বাংলা বললে বোঝা যায় যে অবাঙালি।  আমার ঠাপ খেয়ে একদম দিশেহারার মতো বলতে লাগল গুদে বাড়া দিয়ে চোদালে যে এতো সুখ হয় জানতামনা।  তুমি চুদে চুদে আমাকে মেরে ফেল এতো সুখ আমি সহ্য করতে পারছিনা গো. আমার শরীরের ভিতরে কি যেন হচ্ছে।  আমারও অবস্থা খারাপ কেননা আমার বয়েস আর ওর কচি গুদের কামড় আমাকে তাড়াতাড়ি ঝরিয়ে দিচ্ছে।  দিশা দুপায়ে আমার কোমড় জড়িয়ে নিজের কোমরটা আমার বাড়ার সাথে ঠেসে ধরে রস ঝরিয়ে কেলিয়ে গেল।  আমিও বাড়া টেনে বের করে বীর্য ঢালতে শুরু করলাম , তিতিন ওর মুখ এগিয়ে আমার বাড়ার মুন্ডি ঢুকিয়ে নিয়ে বাড়ার রস খেতে লাগল।  শেষ হতে মুখ থেকে বাড়া বের করে বলল কি রকম আঁশটে গন্ধ তবে আমার ভালোই লেগেছে আমার সোনা কাকু। দিশার দিকে তাকিয়ে দেখি চোখ বন্ধ করে থাই দুটো ফাঁক করে পরে আছে আর বুকটা হাঁপরের মতো ওঠা নামা করছে আর থলথলে মাই দুটো কেঁপে কেঁপে উঠছে। আমি বিছানা থেকে নেমে সোজা বাথরুমে ঢুকলাম ঠান্ডা জলে বাড়া ধুয়ে হিসি করলাম।  ঘরে ঢুকে দেখি দিশা উঠে বসেছে , তিতিনের সাথে কথা বলছে।  আমাকে আসতে দেখে তিতিন বলল - এইতো কাকু এসে গেছে যা বলার কাকুকে বল।  আমি - কিরে পাগলী কি বলবে আমাকে ? তিতিন - ও আমাকে বলছে যে ওর থেকে এক বছরের বড় এক দিদি আছে আর যার সাথে ও রোজ রাতে গুদ ঘসাঘসি করে।  আজকে গুদ ঘষার সময় যদি ওর দিদি বুঝে ফেলে যে আমার গুদে বাড়া ঢুকেছে তাই আমাকে জিজ্ঞেস করছে দিদিকে কি বলবে।  আমি দিশার দিকে তাকিয়ে বললাম - অতো ভেবে লাভ নেই দিইড জিজ্ঞেস করলে বলবি আমার কথা তখন দেখবি ও তোকেই তেল মারবে যাতে ওকেও চোদার ব্যবস্থা করে দিস তুই। 
দিশা - দিদি যদি চোদাতে চায় তো তুমি দিদিকে চুদবে? আমি- যদি তোর দিদি তোর মতো হয় তো নিশ্চই চুদে দেব রে।  দিশা - ঠিক আছে আমি নিজে থেকে  কিছুই বলবনা যদি দিদি জানতে চায় যে কে আমাকে চুদল তোমার কথা বলে দেব।  আমি - একদম না, নাম না বলে আমার কাছে নিয়ে আসবি  যা করার আমি করব।  
দিশা আর তিতিন দুজনে বেরিয়ে গেল।  আমি এবার খাবার জোগাড় করতে লাগলাম।  রান্না শেষ করে স্নান করে নিলাম। ঠাকুরের কাছে ধুপ-দীপ জ্বালিয়ে  একটা পাজামা আর টিশার্ট পড়ে নিলাম। আর তখনি তিতিন এসে আমাকে বলল - কাকু আমিও তোমার সাথে খাবো আর তোমার সাথে অনেক কথা বলার  আছে।  আগে খেয়ে নেবে নাকি আগে কথা শুনবে।  আমি - তোর কথা শুনতে শুনতে খাবো আয়।  ওর হাত ধরে  খাবার টেবিলে গিয়ে বসলাম।  ওকে বসিয়ে রান্না ঘরে গিয়ে দেখে নিলাম যা ভাত আছে তাতে হবে কিনা।  ভাবলাম যা হোক করে ম্যানেজ করে নিতে হবে।  আগে রান্না করা মাছের ঝোল ছিল সেটা ফ্রিজ থেকে বের করে গ্রাম করে নিলাম দুটো প্লেট নিয়ে খাবার টেবিলে রাখলাম।  দুজনের জন্য ভাত বেড়ে  তিতিনকে দিয়ে বললাম না যা লাগবে তুই নিজেই নিয়ে নে।  এবার বল কি কথা আছে তোর ? তিতিন - একটু আগে দিশা কল করেছিল  আমাকে বলল যে ওর দিদি ধরে ফেলেছে।  তুমি ওকে যা চোদা চুদেছ ও একটু খুঁড়িয়ে হাঁটছিলো আর তাই দেখে ওকে চেপে ধরতে ও সব  বলেছে শুধু তোমার নাম বলেনি।  তোমার কাছে ওর দিদিকে নিয়ে আসবে কেননা ওর দিদি দেখতে চায় যে মানুষটা কে যে চুদে ওর অবস্থা কাহিল করে দিয়েছে।  আমি - ও এই কথা অরে আসুক না দিশার দিদি যদি স্বেচ্ছায় চোদায় তো ঠিক আছে না হলে তোরে দুজনে চেপে ধরবি আমি ওর গুদে  বাড়া ভোরে দেব তারপর তোরা সেই ভিডিও করে রাখবে শুধু আমার মুখ দেখা না যায় কিন্তু চোদার সবটাই তুলবি।  একটু থিম তিতিনকে জিজ্ঞেস করলাম  কিরে পারবি তো ? তিতিন - খুব পারব আর আমি এও জানি যে তোমার বাড়া গুদে নিয়ে একবার চোদালে সব ঠিক হয়ে যাবে  আর বার বার তোমার কাছে এসে চোদাবে। খাবার খেতে খেতে  টুকটাক কথা চলতে লাগল।  খাওয়া শেষ হতে তিতিন আমাদের প্লেট দুটো নিয়ে রান্নাঘরে  গিয়ে রেখে দিল বলল কাকু এগুলো আমি মেজে দিচ্ছি তুমি হাত মুখ ধুয়ে সোফায় গিয়ে বস ,দিশা হয়তো ওর দিদিকে নিয়ে এসে যাবে।  ঘড়িতে প্রায় দুটো বাজে আমি একটা সিগারেট ধরিয়ে ব্যালকনিতে গিয়ে দাঁড়ালাম।  একটু বাড়িয়ে দরজার বেল বাজল বুঝলাম যে দিশা ওর দিদিকে নিয়ে এসেছে।  একবার উঁকি দিয়ে দেখি যে দিশা আর ওর সাথে আর একটা মেয়ে। বুঝলাম যে এই দিশার দিদি।  দিশার দিদি তিতিনকে জিজ্ঞেস করল  - কোথায় সে যে আমার বোনকে এই ভাবে করছে ? তিতিন - নিষাদিদি দাড়াও এখুনি দেখতে পাবে।  আর তাকে পেলে তুমি  কি করবে মারবে না কি বকাবকি করবে।  নিশা - সে এলেই দেখতে পাবি।  আমি ধীরে সুস্থে সিগারেট শেষ করে ঘরে ঢুকলাম।  তিতিনকে জিজ্ঞেস করলাম  - তোর বন্ধুকে তো চিনি এ আবার কে রে ? তিতিন কিছু বলার আগেই নিশা আমার কাছে এসে বলল - আমি দিশার দিদি নিশা আর আপনি  কে ? আমি পরিচয় দিলাম।  শুনে জিজ্ঞেস করল - আপনিই তাহলে আমার বোনের এই অবস্থা করেছেন ? আমি বোকা সেজে জিজ্ঞেস করলাম - কি অবস্থা করছি ওর ঠিক বুঝলাম না।  নিশা - বুঝতে পারছেন না তাইনা এই টুকু কচি মেয়ের সাথে করেছেন আর এখন জিজ্ঞেস করছেন  যে "কি করেছি"? আমি - তুমি খুলে বল আমি কিছুই লুকোবো না।  নিশা - কি খুলে বলব আপনি জানেননা ? আমি তো অনেক কিছুই জানে আবার অনেক কিছু জানিনা।  নিশা - হারামি পনা করছেন আমার মুখ কিন্তু খুব খারাপ আমি কিন্তু যা তা কিস্তি দিয়ে দেব বলছি। 
আমি - তা দেবে তো দাও আর শুনে রাখো আমারও কিছু খিস্তি জানা আছে আমিও দেব।  নিশা - এই বোকাচোদা আমার বোনের গুদ ফাটিয়ে এখন মাজাকি মারছেন বাড়া কেটে পোঁদে ঢুকিয়ে দেব।  আমি একটু হেসে বললাম - কিন্তু ডার্লিং আমিতো তোমার পোঁদে বা গুদে ঢোকাতে চাই তুমি যদি একেবারে  কেটে নিয়ে যাও তো তিতিন আর দিশা কোথায় পাবে আমার বাঁড়া ? নিশা এবার এগিয়ে এসে আমার পাজামার দড়ি ধরে টানতে  লাগল মুখে বলতে লাগল দেখি কত বড় ল্যাওড়া তোমার।  আমি - আহা টানাটানি করছো কেন তুমি দেখতে চাইছো তো আমি নিজেই খুলে  দেখছি এরকম টানাটানি করলে পাজামার দড়িটা ছিড়ে যাবে যে।  আমি পাজামার দড়ি খুলতে লাগলাম আর ওদিকে আমার ইশারায় তিতিন আর দিশা  দুজেনে নিশার ঠিক পেছনে এসে দাঁড়িয়ে গেছে।  আমি পাজামা খুলে বাড়া বের করে দিলাম নিশা তাই দেখে এক দৃষ্টিতে চেয়ে রইল।  আমি ওকে জিজ্ঞেস করলাম - কি এখনো কি আমার বাঁড়া কেটে ফেলতে ইচ্ছে করছে নাকি নিজের গুদে নিতে চাইছ। নিশা মুখে কিছু না বলে  হাত বাড়িয়ে আমার বাড়া ধরে টিপতে লাগল আর আমিও চুপ করে দাঁড়িয়ে না থেকে ওর একটা মাই হাতের মুঠোতে নিয়ে টিপতে শুরু করেছি।  নিশা কিন্তু মাই টেপার ব্যাপারটাকে আমলই দিলো না ও শুধু বাড়া দেখতে ব্যস্ত।  বেশিক্ষন আর অপেক্ষা করতে না পেরে ঝুঁকে আমার বাড়ার চাপড়া ছাড়িয়ে  মুখে পুড়ে চুষতে লাগল।  একটু বাদে মুখ তুলে আমার দিকে তাকিয়ে হেসে বলল - এতো সুন্দর একটা জিনিস কি কেউ কেটে ফেলতে  পারে। আমি ওকে দুহাতে সোজা করে দাঁড় করিয়ে জড়িয়ে ধরে আমার ঠোঁট ওর ঠোঁটে চেপে ধরে চুষতে লাগলাম আর হাত দিয়ে ওর কামিজের উপর থেকেই মাই দুটো ময়দা মাখা করতে লাগলাম।  এই মাইও বেশ ঢিলেঢালা বোঝা যাচ্ছে যে অনেক টেপন খেয়েছে।  আমি ওকে ঠেলে আমার সবার ঘরের বিছানায় নিয়ে ফেললাম আর কামিজে বোতাম গুলো খুলে ফেলে ওর শরীর থেকে বের করতে চেষ্টা করলাম।  নিশা নিজেই এবার উঠে বসে ওর কামিজ আর পাজামা খুলে দিল ওর কোনো অন্তর্বাস ছিল না , মানে চোদা খাবার জন্য একেবারে  তৈরী হয়েই এসেছে।  ওর গুদে কোনো বাল নেই একেবারে পরিষ্কার মানি হচ্ছে যে একটু আগেই চেঁছেছে। গুদের চেড়ায় আঙ্গুল দিতে দেখি  একবারে রসিয়ে গেছে আর দেরি না করে বাড়া খাড়াই ছিল সোজা গুদে ঠেসে ধরে চাপ দিলাম আর তাতেই ভস করে অর্ধেকতা ঢুকে   গেল গুদের নালিতে।বেশ চোদা খাওয়া গুদ দিশার মতো টাইট না আমি বাকিটা ঢুকিয়ে দিয়ে শুরু থেকেই কড়া ঠাপ চালাতে লাগলাম তাতে ওর মাই দুটোতে ঢেউ লাগল।  নিশা ইশ ইশ করতে লাগল।  বেশ কয়েকটা ঠাপ খেয়ে বলতে লাগল ওর আমাকে চুদে চুদে শেষ করে দে আমার গুদে সব রস  ঝরিয়ে দে।  গুদের খুব খিদে আমার দাদার বাড়ার থেকে তোর বাড়া বেশি মোটা আর লম্বা তুই আমাকে রোজ চুদবি।  ওরে ওরে কি সুখ হচ্ছে আমার  মেরে দে আমার গুদ পোঁদ তোর কেনা দাসী হয়ে থাকবো আমি।  বলতে বলতে কলকল করে রস খালাস করে কেলিয়ে পড়ল।  আমার তখন  হয়নি সবে পাঁচ মিনিট আমার আরো পাঁচ মিনিট লাগবে।  বাড়া বের করে নিয়ে ভাবলাম যে এবার ওর পোঁদে ঢোকাব।  দিশা আমার কাছে  এসে ফিসফিস করে বলল কাকু তুমি ওর পোঁদ মেরে দাও ওর খুব দেমাক গাঁড় মেরে তোমাকে গালাগালি করার শাস্তি দাও ওকে।  ওর নিশার কোনো হুঁশ নেই  আমি সেই সুযোগে ওর গুদের রোষে ভাজা বাড়ায় আঙুলে করে গুদের রস নিয়ে ওর পোঁদের ফুটোতে আঙ্গুল দিয়ে ঢুকিয়ে দিলাম।  নিশা কিছুই বলতে পারলো না শুধু পোঁদটা একটু নাড়াল।  আমি এবার তিতিনকে ডাকলাম বললাম - আমার ড্রেসিং টেবিলের ওপরে একটা  ভেসলিনের কৌট আছে সেটা নিয়ে আয়।  তিতিন কৌটোটা আমার হাতে দিতে সেটা থেকে অনেকটা ভেসলিন নিয়ে আমার বাড়ায় আর ওর পোঁদের ফুটোতে ঢুকিয়ে দিলাম আর বাড়া সেট করে একটু চাপ দিতেই মুন্ডিটা পুচুৎ করে ঢুকে গেল।  এতক্ষন ছুচাপ ছিল  এবার পন্ড নাড়িয়ে  বলতে লাগল হারামি লুচ্চা আমার গাঁড় ফাটাবি হবে না বের করে না রে আমার খুব লাগছে।  কে সোনে কার কথা একটু একটু  করে ঠেলে পুরো বাড়া যতক্ষণ না ঢুকল ততক্ষন ওকে চেপে ধরে থাকলাম।  আমি এবার মুখ খুললাম - কিরে মাগি সব তোর  গাঁড়ে ঢুকিয়ে দিয়েছে  এই তিতিন ভিডিও করে রাখ আর বেশি গার্জিয়ানি দেখালে ওর মা-বাবাকে দেখিয়ে দেব। নিশা আর কোনো কথা বললনা শুধু অসহায়ের মতো  সবার দিকে তাকাতে লাগল।
[+] 7 users Like gopal192's post
Like Reply
#11
Besh valo
Like Reply
#12
বাহ দুর্দান্ত, ফিরে এসেই সমানে টানা ছক্কা পিটিয়ে দিলেন.... লাইক রেপু সবই দিলাম
Like Reply
#13
ফিরে এসেই ছক্কা !!


clps yourock
Like Reply
#14
apnake fire peye khub valo laglo
Like Reply
#15
আমি এবার পোঁদ মারা শুরু করলাম।  নিশা কিছু সময় উফঃ উফঃ করে থেমে গেল।  বুঝলাম এখন আর ওর ব্যাথা লাগছেনা তাই বেশ জোরে জোরে ঠাপাতে লাগলাম।  নিশার হাঁটু দুটো বুকের সাথে চেপে রয়েছে আর আমি কোমর তুলে তুলে ঠাপ দিতে লাগলাম।  কিছুক্ষন ঠাপ খেয়ে নিশা বলল আর তোমাকে গালি দেবো না এবার তো তোমার বীর্য ঢালো অন্য দিন আবার আমার পোঁদ মারতে  দেবো।  ওর কথা শুনে পোঁদ থেকে বাড়া টেনে বের করলাম আর সাথে সাথে একটা আওয়াজ করে ভস ভস করে হাওয়া বেরোল।  আবার ঠেলে ওর গুদেই ঢুকিয়ে দিলাম।  নিশা - আবার গুদে দিলে কেন দিশার গুদে দাও না এবার।  দিশা ওর দিদির কথা শুনে বলল - আমি আর এখন নিতে পারবোনা বেশ ব্যাথা হয়েছে গুদে তুই চোদা।  আমার বাড়ার ডগায় মাল চলে এসেছিল তাই বাড়া বের করে নিয়ে হাতে ধরে দু একবার নাড়াতেই ফিনকি দিয়ে মাল বেরিয়ে নিশার মুখে বুকে পড়তে লাগল। তাই দেখে তিতিন আর দিশা হুমড়ি খেয়ে নিশার মুখ আর বুকে থেকে আমার টাটকা বীর্য চেটে চেটে খেতে লাগল।
 
আমি বিছানা থেকে নেমে সোজা বাথরুমে গেলাম সাবান জল দিয়ে বাড়া ধুয়ে বেরিয়ে এসে দেখি নিশা ও ভাবেই শুয়ে রয়েছে।  বললাম কিরে মাগি তোর ঘরে যাবিনা ? নিশা - যাবো আগে একটু বিশ্রাম তো করতে দাও আমি ভাবতেই পারিনি তোমার বয়েসের একজন মানুষ এভাবে আমাকে কাবু করে দেবে।  শুনে হেসে ওকে জিজ্ঞেস করলাম - কিরে আবার পোঁদ -গুদ মারতে আসবি তো নাকি সখ মিটে গেছে ? নিশা এবার উঠে বসে বলল এবার থেকে রোজ আসবো তোমার কাছে চোদা খেতে।  আমি - যদি পেট বেঁধে যায় তখন কি করবি ? নিশা - সে আমি পিল খেতে শুরু করব যাতে পেট না বাধে আর আমার বোনকেও খাওয়াব।  তুমি শুধু তিতিনের জন্য পিল নিয়ে আসবে তাহলে আমরা তিনজনেই তোমার মাল গুদে নিতে পারব।
একটু বাদে ওরা তিনজন বেরিয়ে গেল।  আমারও বেশ কাহিল অবস্থা তাই সোজা শুয়ে পড়লাম আমার ঘুম ভাঙল কলিং বেলের আওয়াজে।  উঠে  টিশার্টটা গলিয়ে দরজা খুলে দিতে নয়না সোজা ঘরে ঢুকে দরজা বন্ধ করে বলল - কি আমার মেয়েকে ঠাপিয়ে কেমন লাগল ? আমি - আর তোমার মেয়েকে ঠাপাতে পারলাম কৈ তার তো এখন লালবাতি জ্বলছে।  নয়না - তাই আহারে কি সুযোগ মিস হয়ে গেল ঠিক আছে না হয় পাঁচদিন  বাদেই চুদে দিও তবে খেয়াল রেখো আমাকে বাদ দিলে কিন্তু চোলবেনা।  আমি ওকে বুকের সাথে জড়িয়ে ধরে বললাম - তোমাকে বাদ দেব  সেটা হতেই পারেনা নয়না মাগি তবে চোদা খেতে খেতে পেট বাধিয়ে ফেললে আমাকে দোষ দিওনা।  নয়না - যদি পেট বেঁধে যায় তো যাক বরের নামে চালিয়ে দেব ও গান্ডু কিছুই বুঝতে পারবে না আর যদি পেতে একটা ছেলে ধরতে পারি তো কোনো কথাই নেই আমার গান্ডু বর আনন্দে কোনো কথাই আর বলবেনা। আমি ফ্রেশ হয়ে আসছি আমাকে একবার ভালো করে চুদে দিও।
আমি ওকে বললাম- এখুনি পারবোনা একটু রাতের দিকে এসো কেননা তিতিনের বান্ধবী আর তার দিদিকে চুদে খুব ক্লান্ত হয়ে রয়েছি।  নয়না চোখ বড়বড়  বলল আজকেই নতুন দুটো গুদে মারলে ? আমি - হ্যাঁগো বেশ সেক্সী গুজরাতি মাগি চুদে বেশ আরাম পেলাম।  নয়না - বুঝতে পেরেছি  দিশা আর ওর দিদি তাইতো কেননা ওরা ছাড়া এখানে আর কোনো গুজরাতি ফ্যামিলি নেই। আবার বলল - তা ওদের মা মাগীকে ছেড়ে দিলে কেন  ওকেও তো চুদে দিতে পারতে।  আমি - এলে হয়তো চুদে দিতাম কিন্তু সেতো আর আসেনি , তাছাড়া আমি তাকেও চিনিও না। নয়না - ভেবোনা আমি চিনি আমিই তোমার সাথে আলাপ করিয়ে দেব মাগি কিন্তু এখনো বেশ স্লিম আর খুবই সেক্সী এখনো জিন্স আর হাতকাটা টপ পরে বাইরে ঘুরতে যায়।  তুমি যদি ওই মাগীরে মাই দুটো দেখো তো তোমার বাড়া ঠাটিয়ে যাবে।  আমি - সে না হয় হলো আমাকে এখন একটু চা খেতে হবে তুমি নটা নাগাদ এস তখন চুদে দেব। নয়না - আমি এখুনি তোমার জন্য চা করে পাঠিয়ে দিচ্ছি।  নয়না চলে গেল দরজা খোলা রেখেছি  সোফাতে বসে টিভি চালালাম , নিউজ দেখছিলাম একটু বাদেই তিতিন আমার জন্য চা আর বিস্কুট নিয়ে এলো।  আমার দিকে তাকিয়ে  - আজকেও মাকে চুদবে তাইনা? আমি - আর তোর মাকে হাতে রাখতে হবে আর জানিস তোর মাই আমাকে বলেছে তোকে চুদতে তাই তোর মাকে রাগলে  আমাদের দুজনেরই লোকসান।  তিতিন - আমার গলা জড়িয়ে ধরে একটা চুমু খেয়ে বলল তাহলে তো কোনো সমস্যাই আর থাকলো না।  আমি বা মা যখন ইচ্ছে তোমার কাছে এসে চুদিয়ে যেতে পারি।  আমি - এই আমিকি চোদার মেশিন নাকি যে শুধু চোদানোর জন্ন্যি  আসবি আমার কাছে।? তিতিন - না গো তোমাকে আমি খুব ভালোবাসি চোদানোটাই আমার কাছে সব নয় তুমি এতো ভালো মানুষ , আমাকে তুমি না চুদলেও  তোমাকে আমি ভালোবাসব।  তোমাকে কালকে বললাম না তোমার বয়সটা যদি একটু কম হতো আমি তোমাকেই বিয়ে করতাম।
আমি ওর মুখটা দুহাতে ধরে বললাম  . আমি মজা করছিলাম রে তুই আমার সোনা মেয়ে আমিও তোকে খুবই ভালোবেসে ফেলেছি।  তুই ঠিক আমার বৌয়ের মতো আমি যতদিন বাঁচবো তোকে ভুলতে পারবোনা রে.. কথাটা শুনে তিতিন আমাকে জড়িয়ে ধরল।  হঠাৎ নয়না ঘরে ঢুকে আমাদের এই অবস্থায় দেখেও  না দেখার ভান করে বলল - শুধু প্রেম করলেই হবে এদিকে চা তো ঠান্ডা জল হয়ে গেল।  আমি একটা চুমুক দিয়ে খেয়েই বললাম - তুমি ঠিক বলেছ একদম ঠান্ডা হয়ে গেছে দাড়াও আমি গরম কর নিচ্ছি।  নয়না - থাক আর গরম করতে হবে না আমি নতুন করে চা করে আনছি  ততক্ষন তোমরা প্রেম করো।  নয়না চলে যেতে তিতিন বলল - আমি ভেবেছিলাম যে মা আমাকে বকবে কিন্তু তা না করে আমাকে পারমিশন  দিয়ে গেল তোমার সাথে প্রেম করার।
তিতিন এবার আমাকে ছেড়ে আমার গা ঘঁষে বসে স্কুলের কথা ওর প্রিপারেশন কেমন চলছে সেই সব কথা বলতে লাগল।  নয়না আবার চা করে নিয়ে আমাকে  বলল - তোমার কিন্তু এখন থেকে রাতে আমাদের ঘরেই খেতে হবে তোমার কোনো বারণ আমি শুনবনা। আমি মাথা নেড়ে হ্যা বললাম।  আমার চা খাওয়া হতে মা-মেয়ে দুজনেই চলে গেল।  আমি একটা সিগারেট ধরিয়ে ব্যালকনিতে গিয়ে দাঁড়ালাম। হঠাৎ কাকু ও কাকু এদিকে দেখো  কথা থেকে কথা ভেসে আসছে বুঝতে নাপেরে এদিক ওদিক তাকাতে লাগলাম।  আবার শুনতে পেলাম তোমার ডানদিকে উপরে তাকিয়ে  দেখো।  আমি ডানদিকের উপরে তাকালাম দেখলাম দিশা দাঁড়িয়ে আছে সাথে একজন মহিলা।  আমার সাথে দিশা পরিচয় করিয়ে দিল - ইনি আমার মা আর উনি আমাদের কাকু।  দিশার মা হাত তুলে নমস্কার জানাল আমিও নমস্কার জানালাম।  দিশার মা আমাকে বললেন আসুননা আমাদের ঘরে  আপনার সাথে ভালো করে আলাপ করি। আমি বললাম - দুঃখিত আজকে আমার একটু কাজ আছে কালকে সকালের দিকে  চেষ্টা করব।  উনি আর কিছু বললেন না শুধু ঘর নাড়লেন।
 
যথারীতি রাতে নয়না এলো একদম পুরো ল্যাংটো হয়ে বিছানায় শুয়ে বলল - ভালো করে চুদে দাও আমায় খুব গরম খেয়ে রয়েছি।  ওকে টানা চল্লিশ মিনিট  চুদলাম আর ওর গুদের ভিতরেই আমার বীর্য ঢেলে দিলাম। খুব খুশি হয়ে বলল - তুমি সত্যি একজন সত্যিকারের প্রেমিক পুরুষ মেয়েদের কি ভাবে  সন্তুষ্ট করতে আর পটাতে হয় তুমি জানো। নয়না আমাকে সাথে নিয়ে গেল রাতের খাবার জন্য। অনিরুদ্ধর সাথে বিশেষ কথা হলোনা আমি নীরবে খেয়ে নিয়ে হাত ধুয়ে আমার ঘরে ফিরে এলাম।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#16
Darun update
Like Reply
#17
বেশ সকাল সকালই আমার ঘুম ভাঙে।  বাথরুমের কাজ সেরে চা বানিয়ে ব্যালকনিতে এসে দাঁড়ালাম।  আমার এই ফ্ল্যাটের সব থেকে সুন্দর জায়গা এই ব্যালকনি।  এখন থেকে অনেক দূর দেখা যায় পূর্বদিক হওয়ায় সকালের প্রথম সূর্যের দেখা পাওয়া যায়।  একটা গলা পেলাম কি ব্যাপার একা একা চা খাচ্ছেন।  আওয়াজ লক্ষ্য করে তাকালাম উপরের দিকে দেখি দিশা-নিশার মা দাঁড়িয়ে আমার দিকে চেয়ে হাসছে।  উত্তর দিলাম - কি করবো বলুন আমার তো আর কেউই নেই একই থাকি, তাই একা একাই খেতে হয়।  মহিলা বললেন - আমাদের ফ্ল্যাটে এলেই তো পারতেন তাহলে আর একা চা খেতে হবেনা।  আমি - দেখুন এই ভাবে আমি ঠিক অভস্থ্য নোই কারোর ঘরে যেচে চায়ের নিমন্ত্রণ নিতে যাব।  মহিলা আমার উত্তর শুনে একটু মুষড়ে পড়লেন বললেন - দেখুন আমি কিন্তু ঠিক এভাবে কথাটা বলতে চাইনি তবে এখনই বলে রাখছি আপনাকে - সকালের জলখাবার আর চা/কফি আমার ফ্ল্যাটেই খাবেন।  একটু থেমে বললেন - কি আপনার ঘরে গিয়ে বলতে হবে নাকি এখন থেকে বললেই হবে।  আমি - তা আমার ফ্ল্যাটে আসতে তো আমি বারন করিনি এলেই পারতেন।  মহিলা - ঠিক আছে আমার মেয়েরা আর স্বামী বেরিয়ে গেলে আমি আসছি আপনার কাছে।  কথাটার ভিতরে একটা সেক্সের গন্ধ পেলাম।  মহিলা হয়তো আন্দাজ করেছেন যে ওনার দুই মেয়েকেই চুদে দিয়েছি আর তাতে উনি বেশ গরম হয়ে রয়েছেন আর সেই গরম কাটাতে আসছেন আমার কাছে। ওনার কথার উত্তরে বললাম - বেশ আপনার যেমন ইচ্ছে আসবেন আমার দরজা সবার জন্যেই খোলা। মহিলা এবার একটু সুন্দর করে হেসে চলে গেলেন। 
আমার সিগারেট শেষ হয়ে গেছিল তাই সেটা কেনার জন্য আমি নিচে গেলাম।  যখন ফিরছি তখন দেখি তিতিন, দিশা, আর নিশা বেরোচ্ছে আমাকে দেখে দিশা পিছনের ভদ্রলোককে বললেন - বাবা এই সেই কাকু খুব ভালো।  ভদ্রলোকটি হাত তুলে নমস্কার জানাতে আমিও জানালাম। উনি বললেন পরে একদিন আলাপ করব এখন আসছি দুই মেয়েকে দুজায়গাতে ছেড়ে আমাকে আমার অফিসে যেতে হবে।  ব্যবসায়ী তো তাই বেশি সময় পরিবারকে দিতে পারিনা। গাড়িতে উঠে ওরা বেরিয়ে গেল।  তিতিনের সুকেল বাস আসবে আমিও ওর সাথে দাঁড়িয়ে রইলাম।  ওর বাস আসতে  ও বসে উঠে আমাকে হাত নাড়িয়ে চলে গেল।  আমিও লিফটে উঠে এলাম ফ্ল্যাটে।  একটা সিগারেট ধরিয়ে সবে বসেছি  বেল বাজল , বুঝলাম ওই  মহিলাই হবেন কেননা ওর স্বামী আর মেয়েরা বেরিয়ে গেছে। দরজা খুলতেই দেখলাম ওই মহিলা দাঁড়িয়ে আছেন।  আমাকে দেখে বললেন  - দেখলেনতো চলে এলাম আপনাকে নিমন্ত্রণ করতে "সকালের জলখাবার আমার ঘরেই খাবেন" বলেই আমাকে জিজ্ঞেস করলেন এবার ঠিক হয়েছে তো। বললাম - একদম ঠিক বাইরেই দাঁড়িয়ে থাকবেন, ভিতরে আসবেন না ? মহিলা - কি করে ঢুকব আপনিতো দরজা জুড়ে দাঁড়িয়ে আছেন।  আমি এবার একটু লজ্জ্যা পেয়ে - সরি খেয়াল করিনি আসুন ভিতরে।  মহিলা ভিতরে ঢুকে বললেন আপনি একই থাকেন দিশা বলছিল কালকে  আপনার সম্পর্কে অনেক কথা বলল আপনি একই রান্না থেকে শুরু করে ঘরের সব কাজই একই করেন।  আমি - ঠিক একজনই আমার কোনো অসুবিধে হয়না।  এতে আমার সময় কাটে। ভদ্রতা করে জিজ্ঞেস করলাম - দাঁড়ান একটু চা বানিয়ে আনি তারপর কথা হবে।  মহিলা কিছু বললেন না তাই রান্না ঘরে গেলাম।  চা বানিয়ে দুটো কাপে করে এনে একটা ওনাকে দিলাম আর একটা আমি নিলাম। উনি যখন  ঝুকে চা নিতে গেলেন  তখনিই ওনার দুটো মাইয়ের অনেকটাই দেখা গেল।  উনি সেটা বুঝলেন আর আমার দিকে তাকিয়ে একটু হেসে বললেন  আমার নামটাই তো আপনাকে বলিনি - আমি মিনতি বা মিনু।  আমিও বললাম - আমি পিনাকি রিটায়ার্ড।  মিনু এবার গলার আওয়াজ নামিয়ে জিজ্ঞেস করলেন  - স্ত্রী গত হবার পর আপনার কোনো মেয়ে বন্ধু হয়নি ? আমি - না আমার কোনো মেয়ের সাথেই আলাপ নেই আর আমার কারো সাথে  সেধে আলাপ করারও ইচ্ছে হয়নি তাই একই থাকি। মিনু এবার একটু করুন শুরে বললেন - জানেন আমি না ভীষণ একা মেয়েরা স্কুলে-কলেজে চলে যায়  আর স্বামী তার ব্যবসা নিয়ে ব্যস্ত থাকেন আমাকে দেবার মতো সময় ওনার নেই। আমি একটু হেসে বললাম - কেন আপনার ছেলে বন্ধু নেই ? মিনু - একজন ছিল এই ফ্ল্যাটেই থাকতো ও চলে গেল বদলি হয়ে তারপর আপনি এলেন।  সবাইকে তো বন্ধু করা যায়না।  একটু থেমে আমাকে জিজ্ঞেস করলেন - আমাকে আপনার বান্ধবী বানাবেন ? আমি - আমার কোনো আপত্তি নেই তবে আমার বন্ধুত্ত আপনি সহ্য করতে পারবেন কিনা  জানিনা। মিনু - কেন একথা বলছেন আপনি তো একজন সুন্দর মানুষ আপনার মতো মানুষকে যদি কোনো  মেয়ে সহ্য  করতে না পারে তো দোষ সেই মেয়ের আপনার নয়। আমি - তাহলে আপনি রাজি আছেনা তো আমার সব রকম চাহিদা পূরণ করতে যেমন একটা ছেলে  তার মেয়ে বন্ধুর কাছে আশা করে ? মিনু আমার দিকে তাকিয়ে - বেশ জোরে হেসে উঠে বললেন - আমিও তো সেই রকম পুরুষ চাই  যে আমাকে সব কিছু দেবে আর আমিও আমার যা আছে সবটুকু দেব।  এবার সামনের সফা থেকে উঠে আমার পাশে একদম নিজের একটা মাই  বাঁ হাতের সাথে চেপে ধরে বলল - আর আপনি নয় দুজনে দুজনকে তুমি করেই বলব।  আমি ওর মাইয়ের ছোঁয়া পেয়ে শরীরটা  একটু গরম হতে শুরু করেছে। কিন্তু আমি কিছু করার আগেই মিনু আমার ঠোঁটে চুমু দিয়ে আমার মুখের দিকে তাকাল আমার প্রতিক্রিয়া  দেখতে।  আমি ওকে আর একটু তাতিয়ে দেবার জন্য বললাম - এটাকে কি বলে "চুমু" ? মিনু- কেন ভালো লাগেনি তোমার ? আমি-চুমু আমার ভালোই লাগে তবে  অনেক ডিপ লিপ কিস। মিনু এবার আমার ঠোঁটের উপর ঠোঁট চেপে ধরে চুষতে লাগল আমার দুটো ঠোঁট।  আমিও থিম নেই  একটা হাতে ওর একটা বেশ গোলাকার মাংস পিন্ড ধরে চটকাতে লাগলাম।  কিছুক্ষন এভাবেই চলল এক সময় মিনু হাপিয়ে উঠে  বলল - এই একবার করবে আমাকে বেশ কয়েক দিন ধরে শরীরটা শুধু খাই খাই করছে।  আমি খরামি করে বললাম - কি করব ? মিনু আমার খচরামি  ধরতে পেরে বললে - আমার মুখ খুব খারাপ সব নোংরা কথা বেরিয়ে আসবে বলে দিলাম।  আমি - শুনিনা কতটা নোংরা তোমার ভাষা ? মিনু - এই খচ্চর আমাকে চুদবে কিনা বল।  আমি - সেটা মুখে বললেই হতো তা নয় শুধু আমাকে "একবার করবে" . ওকে জিজ্ঞেস করলাম  এখানেই চোদাবে নাকি আমার বিছানায় যাবে ? মিনু - তুমি যেখানে ইচ্ছে বল আমি ল্যাংটো হয়ে যাচ্ছি।  বলেই বালিশের খোলে মতো নাইটিটাকে  মাথা গলিয়ে খুলে ফেলল। আমার দিকে তাকিয়ে বলল - এই তোমার ল্যাওড়াটা বের করোনা একটু চুসি তারপর আমার গুদে দেবে।
আমি টিশার্ট আর পাজামা খুলে ওর কাছে এগিয়ে গেলাম মিনু খপ করে বাড়াটা ধরেই বলল - বাহ্ বেশ মোটা আর বড় তো গুদে দিলে বেশ আরাম হবে।  মাথার চামড়া টেনে নামিয়ে মুন্ডিতে একটা চুমু দিয়ে মুখে পুড়ে চুষতে লাগল।  মহিলা বেশ খাটো তাই ওর মাইয়ের নাগাল পাচ্ছিনা শুধু সোজা হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে  ওর বাড়া চোষার মজা নিচ্ছি।  একটু পরে ওর মুখ থেকে বাড়া টেনে বের করে বললাম বিছানায় চলো।  হাত ধরে  ওকে বিছানার ধরে নিয়ে গিয়ে একটা ধাক্কা দিতে ও চিৎ হয়ে পরে গেল আমি বিছানায় উঠে ওর মুখের কাছে আমার বাড়া ধরে বললাম - না মাগি  কত চুষবি চোষ বাড়া।  আমি ওর গুদের কাছে আমার মুখ নিয়ে এলাম।  ফাঁক করে গুদের ভিতরটা দেখে বুঝলাম এখনো বেশ টাইট আছে গুদের ফুটো।  তলপেটে সিজারিয়ান করার দাগ রয়েছে।  ওকে জিজ্ঞেস করলাম - কিরে মাগি একটা মেয়েকেও কি গুদ দিয়ে বের করিসনি ?
মিনু মুখ তুলে বলল - না গো দেখো আমার গুদে তোমার বাড়া ঢোকালে তোমারও খুব আরাম হবে।  আমি - তা হবে তবে কচি গুদ পেলে আরো ভালো লাগতো। মিনু - আমাকে চুদে যদি তুমি সুখ দিতে পারো তো আমার নিশাকে তুমি চুদে দিও রাজি না হলে জোরে করে চুদবে।  আমি - তোর মেয়ে দুটোই  কিন্তু বেশ খাসা মাল চুদতে বেশ সুখ হবে।  মিনু - সে হবে আগে আমার গুদটা একটু চুষে দেবে কি ? আমি - চুষব বলেই তো  ৬৯ পজিশন নিলাম না মার্ বাড়া চোষ আমি তোর গুদ চুসি।  গুদে নাক নিয়ে গন্ধ শুকলাম কোনো বাজে গন্ধ নেই একটা নেশা ধরানো গন্ধ।  জিভ দিয়ে ওর কোঠটা নাড়ালাম  আর তাতে ওর কোমর উপরে তুলে দিল।  মেয়েদের ইটা খুবই স্পর্শ কাতর জায়গা আমার বউটাও এরকমই করত।  এবার ওর গুদ চোষায় মন দিলাম।  একটু চোষার পরেই ওর গুদ থেকে রস বেরিয়ে আমার থুতনি গোঁফ সব মাখামাখি হয়ে গেল। ও আমার বাড়া ছেড়ে দিয়ে বলল - বাবাঃ আমার মুখ ব্যাথা হয়ে গেল তবুও তোমার রস বেরোলনা। আমি - এতো তাড়াতাড়ি আমার বের হয়না  তোমার গুদে ঢুকিয়ে  রস ঢালব।  মিনু - তবে দেরি করছো কেন আমাকে আচ্ছা করে চুদে দাও।  আমি ঘুরে গিয়ে ওর দু পায়ের ফাঁকে বসে বাড়া এক্দুবার  ওর গুদের চেরাতে ঘষে ফুটো লক্ষ্য করে একটা চাপ দিলাম আর তাতেই অর্ধেক বাড়া সেঁদিয়ে গেল।  মিনু ইসসসসসস করে সুখের জানান দিল।  এবার পুরোটা ঠেলে ঢুকিয়ে দিতে মিনু বলল জীবনে প্রথম এতো বড় একটা বাড়া আমার গুদে ঢুকল।  আমি - কেন তোমার বরের বাড়া  বড় নয় ? মিনু - তোমার অর্ধেকও হবেনা আর দুই মেয়ে হবার পর থেকে খুব একটা চুদতে চায়না।  তোমার আগের যে ভদ্রলোক এখানে ছিলেন উনি আমাকে বেশ কয়েকবার  চুদেছেন কিন্তু ওনার বাড়াও আমার বরের মতই তবে অনেক্ষন ধরে চুদতে পারতেন।  আমি ওর কথা শুনতে শুনতে  বাড়া উপর নিচ করতে লাগলাম।  মিনুর কথা বন্ধ হয়ে গেল আমার বাড়ার ঠাপ খেয়ে।  শুধু বলল তুমি থেমোনা যত জোরে পারো  আমার গুদে ঠাপিয়ে যাও আর গুদের ভিতরেই তোমার রস ঢেলে দিও।  ওর মাই দুটো একেবারে থলথলে তবে দিশার মাই একটু টাইট ভাব আছে  আবার নিশার তো ওর মায়ের মতোই থলথলে মাই তার উপরে অনেক টেপা খেয়েছে।  ঠাপাতে ঠাপাতে মিনুকে জিজ্ঞেস করলাম - তোমার তো  একটা ছেলেও আছে তাইনা ? মিনু - ও আমার ছেলে নয় আমার ভাসুরের ছেলে মাঝে মাঝে আমার কাছে এসে থাকে।  তুমি কথা না বলে  জোরে জোরে ঠাপাও আমাকে। আমি- না মাগি কত ঠাপ খেতে পারিস খা বলে গদাম গদাম করে ঠাপাতে লাগলাম।  ভাবতে লাগলাম একবার এই মাগীর পোঁদ মেরে দেবো।  এক হাতে ওর একটা থাই ধরে আর একহাতে ওর পোঁদের ফুটোয় নিয়ে সুড়সুড়ি দিতে লাগলাম।  মিনু এবার খুব তেতে উঠলো  ওরে মার্ মার্ আমার গুদ মেরে মেরে আমাকে মেরে ফেল রে তোর চোদা খেয়ে মোর যেতেও আমি রাজি আছি। আমি- ওকে বললাম  এরপর থেকে তোদের তিনজনকে এক সাথে চুদবো তাই তো ? মিনুর কানে কোনো কোথায় এখন ঢুকছে না শুধু রিইইইইই করে করে রস ছেড়ে যাচ্ছে।  শেষে আর পেরে উঠলোনা বলল এবার তোমার বাড়া বের করে নাও না গো গুদের ভিতর জ্বালা করছে আমার।  আমি- আমার তো এখনো  রস বেরোয়নি তার কি হবে ? মিনু - দাও আমি চুষে বের করে দিচ্ছি।  আমি বাড়া বের করে নিয়ে ওর মুখের সামনে ধরলাম ও বাড়া পুড়ে নিয়ে কোঁৎ কোঁৎ চুষতে লাগল।  কিছুক্ষন চুষার পরে আমার মাল বেরোবার সময় হতে ওকে বললাম - এই এবার আমার বেরোবে
বাড়া ছাড়।  মিনু তবুও বাড়া মুখ থেকে বের করল না আমিও আর কিছু না বলে ওর মুখের ভিতরে বীর্য ঢেলে দিলাম।  মুখে ধরলেন দু ধার দিয়ে  রস বেরিয়ে  বিছানার বিছানার চাদরে পড়তে লাগল।  শেষ বিন্দুটুকু চেটে খেয়ে বলল - কতটা বের করলে গো আর বেশ টেস্টি তোমার রস। 
আমি - এবার এই রস তোমার দুই মেয়েকে খাওয়াব।  মিনু - এই দিশাকে নয় ও এখনো ছোটো নিশা ঠিক আছে আর যা করার আমার আড়ালে করবে।  আমি - কেন তোমার সামনে চুদলে অসুবিধা কোথায় ? মিনু - না না আমার খুব লজ্জ্যা করবে।  আমি - প্রথম প্রথম সব মায়েরাই মেয়ের সামনে চোদাতে  লজ্জ্যা পেলেও পরে সব ঠিক হয়ে যায়।  মিনু - শোনো না একবার উপরে চলো খেয়ে নেবে আর নিশাকে কখন চুদবে সেটা তুমি  আমাকে জানিয়ে দিও।  আমি - কি ভাবে জনাব তোমাকে তোমার ঘরে গিয়ে বলে আসব ? মিনু - নানা আমার মোবাইলে ফোন করে বলে দেবে। মিনু ওর নম্বর দিয়ে চলে গেল।  আমি একটু ফ্রেশ হয়ে উপরে গেলাম দরজার বেল বাজাতে একটা মেয়ে দরজা খুলে দিল।  বেশ সাস্থবতী মেয়ে  দিশার বয়েসী হবে।  আমি ভিতরে যেতে মিনু আমার জন্য লুচি আর সাদা আলুর তরকারি নিয়ে এলো সাথে চারটে বড় রসোগোল্লা।  জলযোগ করে  নিচে আসার আগে মিনুকে বললাম - তোমার কাজের মেয়েটিও কিন্তু চোদার উপযুক্ত। মিনু আমার বুকে একটা ধাক্কা দিয়ে বলল তুমি খুবই খচ্চর  মানুষ।  আমি - এই খচ্চরকে দিয়েই তো এতক্ষন গুদ মারালে।  অথাৎ আমার চোখ গেল মিনুর পিছনে সেখানে মিনুর কাজের মেয়েটি  দাঁড়িয়ে আমার কথা শুনে মিচকি মিচকি হাসতে লেগেছে।  মিনুকে কিছু বুঝতে না দিয়ে মিনুর কাজের মেয়ের উপস্তিথিতে  দুটো মাই কোষে কোষে টিপতে থাকলাম আর ওর কাজের মেয়ে দেখতে লাগল। মিনু এবার জোর করে ছাড়িয়ে নিল নিজেকে পিছন ঘুরে ওর কাজের মেয়েকে  দেখে বলল - এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে বড়োদের কথা শুনছিস যা কাজ কর গিয়ে।  আমি - দেখো মিনু ও কিন্তু তোমার মাই টিপছি সেটা দেখে নিয়েছে  যদি তোমার বরকে বলে দেয় তো।  মিনু - সত্যি দেখেছে নাকি তাহলে তো ওর একটা ব্যবস্থা করতে হবে।  আমি মিনুকে বললাম  ওকে ডাকো  ওকেও দোলে টেনে নি না হলে মুশকিলে পড়তে হবে।  মিনু এবার ওকে ডাকল - এই মায়া এদিকে আয় তো একবার।  আমি মিনুকে বললাম  - তুমি ওকে রেখে ভিতরে যাও আমি ওকে লাইনে আনছি।
[+] 2 users Like gopal192's post
Like Reply
#18
আমি মায়াকে কাছে ডেকে জিজ্ঞেস করলাম - কিরে কি কি শুনলি আর দেখলি আমাকে বল। মুখ নিচু করে মায়া বলল - তুমি তো দিদিমনিকে চুদেছো আর আমার সামনেই ওর মাই দুটো কি জোরে জোরে টিপছিলে।  আমি - তোর মাই দুটোও তো বেশ বড় বড় তা কে টেপে তোর মাই ? মায়া - কে আবার টিপবে আমি নিজে নিজেই মাই টিপি আর গুদে সরু বেগুন ঢুকিয়ে খেঁচি আমাকে আর কে চুদে দেবে বলো।  শুধু অভি দাদাবাবু যখন আসে আমার মাই টেপে গুদে আঙ্গুল চালায় কিন্তু দিদিমনির ভয়ে চুদতে পারেনি।  আমি - তা তুই কিছু করিসনা অভির সাথে।  মায়া - হ্যা শুধু ওর বাড়া চুষেছি আমি চাইতাম গুদে ঢুকিয়ে চোদাতে কিন্তু ও করেনি।  আমার সাথে সাথে দুই দিদির মাইও টেপে তবে ওদের চুদতে পারেনি।
আমি সব শুনে ওকে জিজ্ঞেস করলাম  - তা আমার কাছে চোদাবি ? মায়া মুখে কিছু না বলে মাথা নাড়াল মানে আমাকে চুদতে দেবে।  আমি ওকে শরীরের সাথে চেপে ধরে ওর দুটো মাই খুব করে চটকাতে লাগলাম।  মায়া আরামে চোখ বুজে আমার মাই টেপার মজা নিচ্ছে আর খুব আস্তে আস্তে  ইস ইস করে আওয়াজ করছে। মায়ার মাই ছেড়ে দিতে আমাকে জিজ্ঞেস করল - দাদাবাবু আমাকে চুদবেনা ? আমি একটু হেসে বললাম- নিশ্চই চুদব তবে এখুনি নয় এখুনি খেয়ে উঠলাম পেট এখন ভরা কিছুক্ষন বাদে তুই আমার ঘরে চলে আয় তোর চোদানোর সখ আমি পূরণ করে দেব। মায়ার মুখটা ম্লান হয়ে গেল।  আমি তাই দেখে বললাম - তোকে চিন্তা করতে হবে না আমি তোর দিদিমনিকে বলে যাচ্ছি একটু বাদে যেন তোকে আমার ঘরে পাঠায়।  এই ঘরের নিচের ঘরটাতেই আমি থাকি।  মিনুকে ডাকলাম। মিনু এসে জিজ্ঞেস করল - কি হলো ডাকছো কেন আমাকে ? আমি - একটু বাদে তুমি মায়াকে আমার ঘরে এক কাপ চা দিয়ে পাঠিও আমি এখন নিচে যাচ্ছি। মিনু আমার দিকে তাকিয়ে চোখ মারতেই ওর হাত ধরে টেনে বুকে জড়িয়ে ধরে বললাম - মায়াকেও একবার চুদেদি তাই নিচে পাঠাতে বললাম।  এই কথা শুনে লজ্জ্যা পেয়ে মায়া সেখান থেকে চলে গেল।  ময় চলে যেতে মিনু আমাকে জিজ্ঞেস করল কি পটিয়ে ফেলেছ মায়াকে ? আমি - কি করব সবটাই তো তোমার জন্য করতে হচ্ছে  না হলে তোমার স্বামীকে যদি সব কথা বলে দেয়।  মিনু আমার ঠোঁটে একটা চুমু খেয়ে বলল সত্যি তুমি একজন মাগি পটানো লোক।  ওর একটা মাই টিপে ধরে আমিও চুমু দিয়ে বললাম -এখন আসি আমাকে একবার পটি করতে হবে তাই মায়াকে একটু বাদে পাঠিও।
ওদিকে ময় ওখান থেকে সোজা রান্না ঘরে গিয়ে বাসন ধুতে দুটি ভাবতে লাগল বয়স্ক লোকের কাছে এখন প্রথম চোদাতে হবে আমাকে।  আমার খুব ইচ্ছে ছিলো যে অভি দাদাবাবু  কে দিয়ে চোদানো।  যাক গে আমার গুদের চুলকুনি যদি মেটাতে পারে তো কোনো আক্ষেপ থাকবেনা।  দেখে তো মনে হয়  দিদিমনিকে বেশ ভালোই সুখ দিয়েছে মনে হচ্ছে।  মেজাজটা বেশ খুশি খুশি আছে আমাকে একবারও বকাবকি করেনি।
 
পিনাকি  নিচে চলে এসে সোজা বাথরুমে ঢুকে পটি করে বেরিয়ে একটা সিগারেট ধরিয়ে ভাবতে লাগল - গতকাল থেকে ওর একঘেয়ে জীবনটাই  একদম পাল্টে গেছে  কচি তিনটে মেয়ের গুদ মেরে আর মাঝ বয়েসী নয়না আর মিনু তো ফাউ।  দেখি এরপর আর কার কার গুদ মারতে পারি। এখন আমি সত্যি করের  চরিত্রহীন হয়েছি।  শুধু মাগীদের গুদ, পোঁদ আর মাই নিয়ে চিন্তা করি।  এমন কি সিগেরেটের দোকানের বছর পঞ্চাশের  যে মহিলা থাকেন - আজ সকালেই দোকানে ছিল যার দোকান তার বৌ মনে হয় -ওর ঝোলা মাই দুটোর দিকেও তাকিয়ে থেকেছি কয়েক সেকেন্ড আর ভেবেছি  ওর গুদটা নিশ্চই খুব ঢিলেঢালা হয়ে গেছে।
 
আমার চিন্তায় বাধা পড়ল দরজার বেল বাজাতে। উঠে গিয়ে খুলে দেখি মায়া মাগি একটা কাপের উপরে প্লেট চাপা দিয়ে এনেছে।  ওকে ভিতরে ঢুকিয়ে দরজা বন্ধ করে  দিলাম।  ওর হাত থেকে চা নিয়ে খেতে খেতে ওকে বললাম - নে এবার জামা খুলে ফেল।  মায়া - এবাবা জামা খুলবো কেন ? আমি- তুই চোদাবি না ? মায়া - হ্যা তবে ল্যাংটো হতে পারবোনা তুমি আমার গুদ বের করে ঢুকিয়ে দাও।  আমি - তাহলে তুই ওপরে চলে যা  তোকে আমি চুদবোনা।  একটু চুপ করে থেকে জিজ্ঞেস করল - দিদিমনিকে কি ল্যাংটো করে চুদেছো ? আমি - তবে নয়তো কি পুরো উলঙ্গ হয়ে গুদ ফাঁক করে  আমার বাড়া গুদে নিয়েছে আর আমি যাকেই চুদি তাকে ল্যাংটো করেই চুদি।  মায়া - আমার ভীষণ লজ্জা করছে তোমার সামনে ল্যাংটো হতে।  আমি - ওরে মাগি চোদাতে লজ্জ্যা নেই শুধু ল্যাংটো হতেই লজ্জ্যা।  ওকে হাত ধরে আমার কাছে নিয়ে এসে ওর জামা মানে ফ্রকটা  নিচ থেকে উপরে তুলেদিলাম।  প্রথমে মায়া  না না করলেও আমাকে বাধা দিলো না।  ওপরে আর কিছু পড়া ছিলোনা শুধু নিচে একটা ইজের  রয়েছে ইলাস্টিক দেওয়া।  সেটাকে টেনে নামিয়ে দিলাম আর ওর বলে ভরা গুদ বেরিয়ে পরল।  ও তাড়াতাড়ি ওর গুদ চাপা দিলো।  খুব স্বাভাবিক এটা কতই বা বয়েস ওর ১৮-১৯ হবে দিশার মতোই হবে।  কিন্তু ওর মাই দুটো দেখতে বেশ , একদম চোঁখ হয়ে দাঁড়িয়ে রয়েছে।  দু হাতের তালুতে  এক একটা মাই ধরতে হলো বেশ বড় বড়। আর টিপেও বেশ সুখ পেলাম।  বোঁটা দুটো মুচড়ে দিতে ওর সারা শরীর কেঁপে উঠল।  মুখ নামিয়ে একটা বোঁটা মুখে নিলাম  আর চুষতে শুরু করলাম একটু বাদে ও আমার মাথা ওর মাইয়ের উপর চেপে ধরে বলল - বাবু খুব ভালো লাগছে  গো তুমি মাই খাও ভালো করে।  ওর দু হাত এখন আমার মাথা চেপে ধরেছে , গুদ ফাঁকা একটা হাত নিয়ে গুদের উপর রাখতেই ওর পা অনেকটা ফাঁক  করে দাঁড়াল যাতে আমার হাত দিতে সুবিধা হয়। চেরাতে আঙ্গুল চালাতে দেখি গুদে বেশ রস কাটছে।  একটা আঙ্গুল সোজা গুদের  ফুটোতে ঢুকিয়ে দিলাম, একটা আওয়াজ করল ইসসস করে এবার আঙ্গুল দিয়ে খেঁচে দিতে লাগলাম।  ইস ইস করতে লাগল শেষে বলল - বাবু আমাকে এবা শুইয়ে দাও আমার কেমন যেন লাগছে।  ওর কথা শুনে ওকে বড় সোফাতে শুইয়ে দিলাম।  এবার ভালো করে ওর দিকে তাকাতে  দেখি ওর চোখ-মুখ একদম বাদামি হয়ে গেছে।  মানে বেশ গরম হয়েছে।  ওর গুদের পার দুটো সামান্য ফাঁক হয়ে রয়েছে বেশ চিক চিক করছে চেরাটা।  পার দুটো দুহাতে টেনে বড় করে ভিতরটা দেখলাম যেমন কুমারী মেয়ের থাকে আমার বৌ মাগীটারও এরকমই ছিল।  ওর ছোট্ট শরীরটা চোদা খাবার জন্য মুখিয়ে আছে। গুদের থেকে একটা বাসি সোঁদা গন্ধ নাকে আসতে গুদ চোষার ব্যাপারটা বাদ দিলাম।  এবার আমার পাজামার দড়ি খুলে  বাড়া বের করলাম।  আর চোখে বাড়ার দিকে তাকিয়েই বলে উঠল ওমা কত বড় গো তোমার বাড়া , আমার গুদে ঢুকবে? বললাম - খুব ঢুকবে তোর দিশা দিদির গুদে যখন ঢুকেছে তখন তোর গুদেও ঢুকবে।  মায়া - তুমি দিশা দিদিকে চুদেছো আর নিশা দিদি ?
আমি - তোর দুই দিদির গুদে ঢুকিয়ে আচ্ছা করে চুদে দিয়েছি আর তারপর তোর দিদিমনির গুদ মারলাম।  এখন তোর গুদে ঢোকাব না তোর দু থাই  বুকের সাথে চেপে ধর।  মায়া আর কোনো কথা না বলে থাই দুটো বুকের সাথে চেপে ধরে বলল - নাও এবার ঢোকাও তবে বেশি ব্যাথা দিওনা শুনেছি  প্রথম গুদে নিতে বেশ লাগে।  আমি - একটু লাগবে তারপর দেখ্বি খুব সুখ পাবি।  একদলা থুতু ওর গুদে ফেলে আমার বাড়া দিয়ে নেড়ে দিলাম  তারপর ফুটোতে লাগিয়ে একটু চাপ দিলাম তাতে ওর ছোট্ট ঝিনুকের মতো গুদটা যেন হারিয়ে গেল আমার মুন্ডির তলায়।  কিছুটা ঢুকে আটকে গেল  বুঝলাম মায়া যাই ঢোকাক এর থেকে ভিতরে ঢোকেনি তাই এবার বেশ জোরে একটা ঠাপ দিলাম আর তাতেই ভস করে পুরো বাড়াটা  গুদে ঢুকে গেল। মায়া চেঁচিয়ে উঠলো - ওহ কি ব্যাথা করছে গো খুব মোটা তোমার বাড়া, খুব লাগছে তুমি এখনই কিছু করোনা আমাকে একটু ব্যাথা  সইয়ে নিতে দাও।  আমি কোমর না নাড়িয়ে ওর দুহাত সরিয়ে মাই দুটোর বোঁটা মোচড়াতে লাগলাম।  মায়া - আঃ আঃ করতে লাগল মুখে বলল জোরে জোরে চেপে ধরো বোঁটা দুটো ছিড়ে নাও। খুব ভালো লাগছে আমার।  ও বাবু এবার তুমি ঠাপাও আমাকে ব্যাথা কমে গেছে। আমিও ওর কথা মতো ঠাপাতে লাগলাম।  মিনিট পাঁচেক ঠাপ খেয়ে বেশ কয়েকবার রস ছেড়ে একদমক কেলিয়ে গেল।  আমাকে জিজ্ঞেস করল  তুমি কি এখনো ঠাপাবে ? আমি - সবে তো শুরু করেছি রে আমার বেশ সময় লাগে।  মায়া - আমাকে ছেড়ে দাও আমার হয়ে গেছে।  এদিকে  আমার মোবাইলটা বেজে উঠলো - ওর গুদ থেকে বাড়া বের করে ফোনটা ধরলাম ওপর থেকে গলা ভেসে এলো - কি গো আর কতক্ষন চুদবে মেয়েটাকে।  আমি - তা তোমার এই মেয়ে তো আমার রস বের করা পর্যন্ত চুদেই দিচ্ছেন এখন আমি কি করি ? মিনু -এখন তুমি হাতে মেরে নাও  পরে নিশা এলে তোমার কাছে পাঠিয়ে দেব।  আমি - তা হবে না মায়াকে পাঠাচ্ছি তুমি এসো নিচে।  মিনু বলল - এখন আর আমি পারবোনা  যা চোদাটাই না চুদেছো আবার এখন অসম্ভব তোমার ওই মুগুরের মতো ল্যাওড়া গুদে নেওয়া। ওকে বললাম - দেখ মাগি এরপর যেদিন সুযোগ পাবো  সেদিন তোর গাঁড় মেরে দেব দেখবি তখন। ওপর থেকে মিনু হি হি করে হাঁসতে লাগলো বলল - একটু কষ্ট করে হাতে মেরে মাল খালাস  করে নাও না সোনা। আমি আর কি করি মায়াকে ছেড়ে দিলাম।  বাড়া ঠাটিয়ে রয়েছে এদিকে হাত মারতেও ইচ্ছে করছেনা।  যখন গুদ  ছিল না হাত মেরেছি কিন্তু গুদ পাবার পরে আর হাত মারতে কার ভালো লাগে।
যাই হোক মায়া চলে যেতে ঠাটান বাড়া নিয়ে বাথরুমে ঢুকে ভালো করে ধুয়ে এসে পাজামা পরে নিলাম। এবার শোবার ঘরে গিয়ে এলোমেলো বিছানা ঠিক  করলাম।  সবার ঘরের জানালা দিয়ে আমার চোখ বাইরে যেতে একটি বেশ কচি মেয়ের সাথে চোখাচোখি হলো।  মেয়েটি আমার দিকে থাকিয়ে হেসে দিলো আর কিছু একটা বলল পাশের ব্লক একটু দূর হওয়ায় সোনা গেলোনা।  তবুও মেয়েটি কিছু একটা ইঙ্গিত দিচ্ছে আমাকে। ঠিক বুঝতে পারলাম না। তাই ইশারায় কি বলছো জানতে চাইতে মেয়েটি জানালার পাশ থেকে সরে গেল। যাকগে , আমার বাড়ার টনটনে  ভাবটা একটু কোমল কিন্তু টোল পেটটা বেশ টনটন করছে বীর্য না বেরোলে এরকম হয় আমার।  ঘর থেকে বেরিয়ে আসতে যাবো হঠাৎ কিছু একটা ঘরের ভিতর পড়ল  এগিয়ে গিয়ে দেখি একটা কাগজের গোলা।  হাতে নিয়ে দেখি একটা ঢিল জড়ানো কাগজ,কাগজটা খুলে  দেখি সেখানে একটা  মোবাইল নম্বর।  আমি নম্বরটা দেখে পাশের ব্লকের মেয়েটা যেখানে ছিল সেখানে তাকাতে দেখি মেয়েটা ইশারায় ফোন করতে বলছে।  বসার ঘর থেকে মোবাইলটা নিয়ে নাম্বার লাগলাম রিং হতে মেয়েটি ফোন তুলে হ্যালো বলল - আমিও হ্যালো বললাম।  তারপর মেয়েটা বলল  তোমার জিনিসটা কিন্তু বেশ সুন্দর।  আমি - কোন জিনিসটার কথা বলছো ? মেয়েটি - যেটা দিয়ে তুমি ওই মেয়েটাকে করছিলে সেটার কোথাই বলছি।  আমি - ওহ আমার বাড়ার কথা বলছ হ্যা আমার বাড়া একটু বড় আর মোটা।  মেয়েটি - ইস কি অসভ্য রে বাবা।  আমি - দেখো যে জিনিসের  যে নাম সেটা তো বলতেই হবে।  যেমন আমার আছে বাড়া আর বিচি আর তোমার দুটো মাই আর গুদ, তাইনা।  মেয়েটি -আমি জানি  ওগুলোর নাম তবে কখনো কারো সামনে উচ্চারণ করিনি।  আমি - তা তোমার কি আমার বাড়া পছন্দ ? পছন্দ হলে চলে এসো তোমাকে চুদে  আমার বীর্য ফেলি।  কোনো উত্তর নেই দেখে আমি আবার বললাম - ঠিক আছে ফোন কেটে দিচ্ছি।  মেয়েটি - না না ফোন বন্ধ করো না।  মেয়েটি এবার জিজ্ঞেস করল  - তোমার ঘরে আর কেউ থাকেনা? না গো আমার বৌ ছিল তিনি মারা গেছেন , আমি একাই থাকি।  মেয়েটি - তোমার ঘরে যদি এখন আমি যাই  তাতে তোমার কোনো অসুবিধা হবে ? আমি - কোনো অসুবিধা হবে না বরং আমার সুবিধাই হবে চলে এসো।  মেয়েটি কোনো উত্তর না দিয়ে  ফোন কেটে দিয়ে সরে গেল জানালা থেকে।  আমি একটু দোটানায় পরে গেলাম কি জানি বাবা মেয়েটা কি আসবে নাকি আমাকে  এমনি এমনি লগ দেখাল।  ঘড়িতে এখন এগারোটা মাজে দুপুরের খাবার করতে হবে।  তিতিন স্কুল থেকে ফায়ার কিছু খেতে চাইবে  একটু ময়দাও মেখে রাখতে হবে।  তাই সোজা রান্না ঘরে গেলাম ময়দা মেখে ভাত চড়ালাম।  কদিন আগের চিকেন আছে সেটা বের করে  রাখলাম খাবার আগে গরম করে নেব। দুটো সিটি দিতেই কুকার নামিয়ে রাখলাম।  আবার আমার ফোন বাজছে।  ফোনটা শোবার ঘরে রেখে এসেছি ফোনটা হাতে নিতে দেখি সেই মেয়েটির নম্বর।  হালো বলতে মেয়েটি বলল - আমি তোমার দরজার সামনে দাঁড়িয়ে আছি  দরজা খোলো।  এই কথা সোনার পরেই আমার বাড়া আবার নড়ে উঠলো খুশিতে।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#19
Darun Update
Like Reply
#20
Baire bhai ki holpo uff
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)