Thread Rating:
  • 22 Vote(s) - 3.36 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
সীমানা পেরিয়ে --- janveera
#1
সীমানা পেরিয়ে
 
janveera






মা ছেলে। ব্যস্ততা কিন্তু একাকী। পরিস্থিতিতে তাদের সীমানা পেরিয়ে যাওয়ার গল্প। আমি এটাকে বলছি "ক্রাশ স্টোরী প্রোগ্রাম।" লেখক হিসাবে আমাদের একটা দ্বায়িত্ব আছে, পাঠকদের প্রতি। দিনের পর দিনে গল্প আটকে রাখা ঠিক কারো কাম্য নয়। যদিও এই অপরাধে আমি সবচেয়ে বড় অপরাধী।আমার "রুশী" গল্পটা নিয়ে অনেকের ক্ষোভ আছে, কিন্তু তাদের প্রতি দরদ রেখে বলছি, গল্পটা আমার যেই কম্পিটার ছিল দুর্ভাগ্যক্রমের তার পুরো হার্ড ডিস্ক এর ডাটা ক্র্যাশ করে। আমার ছবি সহ অনেক মুল্যবান ডকুমেন্টস হারাই আমি। যাই হোক সেটা ধীরে ধীরে আমি কমপ্লিট করবো এই নিশ্চয়তা দিয়ে রাখছি, সর্বশক্তিমান বাচিয়ে রাখলে। কারন যারা লেখেন তারা জানেন একবার মনোযোগ হারিয়ে গেলে সেই গল্পে মন দেওয়া খুবই কঠিন লেখকের জন্য। তাই আজকে আমার এই ক্রাশ প্রোগ্রাম। পুরো গল্পটা এক দিনেই শেষ করে দিব আপনারা খালি অনলাইনে থাকবেন।

[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সীমানা পেরিয়ে



আমার সাথে ছবিতে তাকে দেখেই সবাই কনফিউসড হয়ে যেত, কেননা আমি ছিলাম আমার বাবার চেহারার একেবারেই বিপরীত। বাবা ছিলেন লাল টুকটুকে ফরসা, টিকলো নাক ঝাকড়া চুল কিন্তু আমি পেয়েছি হালকা শ্যমবর্ণ,চ্যপটা নাক আর সিল্কি চুল। ছবিতে আমার সাথের মহিলাটি শ্যমবর্ণ, পটলচেরা আঁখি, প্রশস্ত বক্ষ গলা প্রদেশ, ছবিটি আবক্ষ হওয়ায় একটি কাথান শারী পরে ছবি তোলায় মহিলার বক্ষ সম্পদ বোঝার উপায় নেই। তার ছন-বনের মত সোজা সিল্কী মোটা চুল কপালে একগোছা এসে পড়েছে। সুন্দর হালকা মেক আপ কোন বাড়াবাড়ি নয় শুধু চোখের উপরে বুকের উপরে টেনে দেওয়া শাড়ির পাড়ের সাথে ম্যাচ করে একটু সোনালী শেড। বন্ধুরা দেখে বলতো বড় বোন কিনা  ছবিটার মাইন্ড বডি ল্যাংগুয়েজ কেউই বুঝতে পারতো না যে ইনিই আমার একমাত্র গার্লফ্রেন্ড, আমার মা। একজন রমনী যেমন পরম নির্ভরতার পুরষের ঘাড় গলায় মাথা রাখে ঠিক তেমনি আমার মাও রেখেছে। আবার ছবিটার এক্সপ্রেশানে মনে হয় না যে ছেলেটা আর মহিলাটির মধ্যে কোন বাজে সম্পর্ক আছে ছবিটাতে আমার বয়েস তখন একুশ বছর মার ঠিক উনচল্লিশ ।আমার মা ইন্টারমিডিয়েট পরীক্ষা দিয়েই বিয়ে হয়ে যায় আর তার পরের বছরই আমার এই পৃথিবীতে আগমন। আমি যখন ইঞ্জিনিয়ারিং ফাইনাল সেমিস্টার এর কোর্স ট্রান্সফার করে কানাডাতে আসি ছবিটা তার দুই দিন আগে তোলা। মায়ের ইন্ড্রাস্টিতে জনসংযোগ বিভাগের ক্যামেরা ফটোগ্রাফার থাকার পরেও, মা নিউ মার্কেট এর স্টুডিও হতে ক্যামেরাম্যান কে বাসায় এসে আমাদের নীচতলার ড্রয়িংরুমে এই ছবিটা তুলেছিল। আমার বাবা রোড এক্সিডেন্ট এর মারা যান আমি যখন সিক্সে পরি। বাবা ছিলেন ব্যাবসায়ী শিল্পপতি, সারাদিন ব্যস্ত তাই বাবার সাথে আমার সম্পর্ক টা ছিল গতানুগতিক টাইপের। সারাদিন তখন আমি স্কুল, ক্লাসমেট আর বাসায় এলে মা। মা ছিল আমার একমাত্র ভুবন। বিশাল বাড়ী আমাদের। সারাদিন বলতে গেলে দুটো মাত্র প্রানী। নীচে বুয়া, আয়া ঝি ড্রাইভার চাকর সবাই আছে যার যার থাকার জায়গায় কিনতু আমাদের দোতলা পর্যন্ত তাদের কোন যাতায়ত ছিলনা শুধু মাত্র দিনের ঝাড়ু আসবাবপত্র পরিষ্কার করা জন্য রহিম চাচা দম্পতি যাদের কে আমি জন্মের পর থেকেই দেখছি তাদেরই উপরে যাওয়ার অনুমতি ছিল। কিন্তু তাও দিনে একবার সেই সকালবেলার সময়টাতে

আমি দেশে ফিরছি প্রায় তিন বছর পরে। আমার মায়ের কাছে। এই তিনটাবছর খালি প্রান আকুলিবিকুলি করেছে কবে আমি দেশে ফিরবো। এই তিনটা বছর বলতে গেলে আমার দম ছিল আমার মায়ের সাথে এই ছবিটা, আমার ডর্মে এসে কেউ ছবিটা দেখে বিশ্বাস করতে চাইত না এটা আমার মায়ের ছবি কিন্তু ফ্রেমের বিপরীতে আমার বাবা ছোট্ট আমি আমার মায়ের আরেকটা পুরনো পারিবারিক ছবি রেখে দিয়েছিলাম, সেটা দেখালে সবাই নিশ্চিত হত। একবার জর্জ স্টেচি এসে তো দেখে অবাক- নাও উই কুড হ্যাভ ক্লিয়ারিটি হোয়াই ইউ এভয়েড গার্লস ম্যান, সো নাইস এন্ড কিউট, ইউর গিফা ম্যান। আমি সাথে সাথে বলেছিলাম ওহ নো নো শি ইজ মাই মাম। রেজাল্ট মোটামুটি হল আমার। আসলে আমার এই সবকিছু এখন বাবার ইন্ড্রাস্টিতে দেখভাল করার কাজে লাগবে রেজাল্ট করার জন্য আসিনি। এসেছি আমার ম্যাকানিকেল সিভিল সাইড টা আরেকটু ক্লিয়ার হয়ে নেওয়ার জন্য। আমি জানি ঠিক এমন আকুলিবিকুলি করে থাকতো আমার মা, আমি কবে ফিরবো। কবে আমাদের বাড়ীর উপর তলটা আমি আর মা মিলে সবসময় অধিকার করে রাখবো।

চোখ বন্ধ করে আমি কতবার রাতের পর রাত মায়ের গন্ধ পেতাম। মাও আমাকে বলতো তোর শরীরের গন্ধ লেগে আছে আমার নাকে, তুই কবে আসবি। পৃথিবীতে যত ধন সম্পদ চাকুরী আমার জন্য এদেশ রেখে দিকনা কেন, কিন্তু আমি ফিরবো মায়ের গন্ধের জন্য। মা আমার পাগল করা প্রান। হ্যাঁ আমাদের পারিবারিক শিল্প গ্রুপের ব্যবসা না থাকলে আমি হয়তো মাকে নিয়ে এই দেশে চলে আসতাম স্থায়ীভাবে। কিন্তু বাবার করা এত কষ্টের সম্পদ মা দ্বিগুন করেছে, সেটা রেখে মায়ের পক্ষেও আসা সম্ভব না, আর এদেশে আমি অমন রাজকীয় হালে থাকতেও পারবো না।


 

[+] 2 users Like ddey333's post
Like Reply
#3
সীমানা পেরিয়ে




বাবা মারা যাওয়ার বছরখানেক পরে মা তখন পুরোদস্তর গৃহীনি থেকে বাবার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। মাকে প্রচুর সময় ব্যাস্ত থাকতে হয়, সারাদিন মিটিং, নয়তো ফিল্ডে যাওয়া, শ্রমিক অসন্তোষ। মা সেই রাত টা টার দিকে ফিরতো ক্লান্ত হয়ে। মাকে আমি জড়িয়ে ধরতাম- সারাদিনের ক্লেদ, ঘর্মাক্ত শরীর মায়ের দামী পারফিউম মিলে এক অপুর্ব মাদকতাময় গন্ধ তৈরি হয়েছে। আমি মাকে বললাম মা তুমি এখানে বস চোখ বন্ধ করে, আর এই গজলটা শোন। বলে আমি গোলাম আলীর গজল ছেড়ে দিয়ে দুই তিন মিনিটের জন্য হাওয়া হয়ে আসলাম। আমি দ্রুত একটা গ্লাসে ডেক্সট্রোজ একটা পুরো লেবুর রস ছেড়ে দিয়ে ঠান্ডা পানি দিয়ে শরবত করে ফ্রিস থেকে দুটো বড় আমলকি পিরিচে নিয়ে মায়ের সামনে রাখতেই দেখলাম মা টুং টাং শব্দে চোখ খুলে মায়ের মুখ বিস্ময়ে হা হয়ে গেছে।
কি আমার জান !! আমার জান !! শরবত বানালি ??
আমি একটু একটু করে লজ্জা পাচ্ছিলাম। আমি তখন সেভেনে পড়ি। আয়-বলে মা আমাকে সামনে টেনে নিয়ে গেল। মা বসেই আছে। আমার পরনে একটা থ্রী কোয়ার্টার গ্যাবাডিন টি শার্ট, মা আমার টি শার্ট টা কোমরের উপরে তুলে আমার উন্মুক্ত পেটে চুক করে একটা চুমু খেল। আসলে এই কাজটা আমি ফোর ফাইভে পড়তাম সময় করতাম মায়ের পেটে, স্কুল থেকে এসেই ঝাপিয়ে পড়তাম মায়ের পেটে মায়ের পেটে শত শত চুমু দিতাম। কোন খারাপ কিছু মাথায় আসেনি, মনে হত এই আমার বিশ্ব, এই আমার মা। আমি মার পাশে বসে মার হাতটা নিয়ে আঙ্গুল গুলো আস্তে আস্তে টিপতে লাগলাম, কবজি কনুই এগুলো, আস্তে আস্তে উপরে মার বাইসেপ টা টিপতে লাগলাম, আহ- করে মা একটা শব্দ করল, আমার দিকে তাকিয়ে বলল,
আরু তুই এত সুন্দর করে হাত বানানো শিখলি কি করে??- আমি মাকে বললাম চুলকাটার সেলুন থেকে। আমি মাথা ঘাড় বানাতে জানি জানো মা। ওদের কাছ থেকে শিখেছি। আমি আরমান মুরাদ, মা আমাকে আদর করে আরু ডাকে।
তাহলে দে না আরু আমার ঘাড় মাথাটা একটু টিপে।
আমি তো তোমার ঘার মাথা ম্যসাজ করবো বলেই সেলুনে ওদের কে একশ টা বেশী দিয়ে ম্যাসাজ শিখছি।
তাই ?!! মায়ের চোখেমুখে বিস্ময়।
তুমি সোফা থেকে উঠে ওই টুলটাতে বস মা।
মা পার্স টা মোবাইলটা ডিভানের উপর রেখে টুলটার উপরে এসে বসল। আমি প্রায় ঘটাখানেক আমার হৃদয় মন উজার করে মার ঘাড় কপাল, মাথা চুলের খোপা খুলে নিয়ে চুলের গড়ায় ম্যাসেজ করে দিলাম। আমার মা দেখলাম আমার তলপেটে পেটের উপরে সম্পুর্ন হেলাম দিয়ে ঘুমিয়ে পরেছে। মা হয়তো আমার নরম পুরুষাঙ্গ (কামে আমি মোটেও জাগ্রত হই নি) টের পেলে পেতেও পারে। আমি আস্তে করে মা বলে ডাকলাম।
মা জেগে উঠে সোজা আমার দিকে ঘুড়ে দাঁড়িয়ে আমার কপালে, গালে চুমু দিয়ে বলল  আরু তুই আমাকে স্বর্গে নিয়ে গিয়েছিলি। তুই কেমনে শিখলি এত মজার মেসেজ।
তোমার জন্য শুধু, হৃদয়য় দিয়ে শিখেছি, তোমার কষ্ট দেখেই আমার মাথায় এই বুদ্ধি টা এসেছে।
ওহ মাই লাভ- বলে মা আমাকে আবার একটা কপালে চুমু খেল।
আমাকে কথা দে তুই প্রতিদিন মেসেজ করে দিবি আরু।
এটার একটা অনেক বড় সমস্যা আছে জানো মা ?
কি মা হতাশ হয়ে গেল।
সেলুনের নাপিতগুলোই বলেছে যে ম্যাসেজে অভ্যস্ত হয়ে গেলে পরে আর ম্যাসেজ ছাড়া এক দিনও থাকা যায় না।
হোক- তুই প্রতিদিন আমাকে মেসেজ করে দিবি, কথা দে।
আচ্ছা দেব তবে একটা শর্ত।
আবার কি ?
তুমি এই পারফিউম দিয়ে আমার কাছে আসতে পারবা না, আর এসেই কোন প্রকার ফ্রেস হতে পারবা না শুধুমাত্র টয়লেট ছাড়া, সবার আগে মেসেজ নিবা।
কেন- মা আগ্রহ সহকারে জিগ্যেস করল।
কেন জানো না আমি তোমার শরীরের গন্ধ ভালোবাসি। আমি তোমার ঘাড়ে গলায় জমে যাওয়া ঘাম ভালোবাসি। বলেই আমি নীচু হয়ে মায়ের পেটে চুমু দিলাম, উঠে সোজা হয়েই মায়ের ঘাড়ে গলার তলে দুটো চুমু দিলাম সময় নিয়ে  মা ইইইইই করে শব্দ করে হেসে দিল। আমার হাতে হাত মিলিএ হাই ফাইভ দিলেন বললেন ঠিক আছে।
সেদিন থেকে মা একটা চালাকি করল, মা তার দামী পার্স ছেড়ে কয়েকটি সুন্দর কাপড়ের পার্স ব্যবহার করতে শুরু করল আর পাফিউমটা সেই পার্সেই স্প্রে করত। কিন্তু কোন প্রকার শাড়িতে নয়।
সেই শুরু হয়েছিলা আমাদের, গন্ধ গন্ধ খেলা।


 

[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
সীমানা পেরিয়ে



মনে পড়ে বেশ কয়েকদিন হয়ে গেছে। মাকে ভালো করে ম্যাসেজ করছি, কিন্তু মায়ের শরীর থেকে মনের মত সেই ঘ্রানটা পাইনা কেন, আগে যেটা মা বাসায় থাকতে পেতাম, যখন বাবা ব্যাবসা দেখতেন। আমি মার ঘাড়্ব গলায় চুমু খেয়ে একপ্রান্ত থেকে আরেক প্রান্ত ঠোঁট ঘসে লবন গুলো পরিষ্কার করছিলাম।মন মত হচ্ছিল না, আমি জিহবা বের করে দিলাম একটা মা লাফ দিয়ে উঠলো, আমি বললাম না চুষলে লবন পরিষ্কার হবে না, মা ইস করে উঠে ধাতস্ত হয়ে নিল। ম্যসেজ গেলাম মার হাত তুলে কব্জি থেকে একেবারে বগল তলা পর্যন্ত টিপে টিপে যাচ্ছি, মায়ের সব সময় অনেকটা জায়গা জুড়ে বগল ভিজে থাকে এসির বাথাসে তা শুকিয়ে এসেছে। আমি কৌতুহলের বশে মায়ের ভেজা বগলে নাক নিয়ে ঘষে দিলাম, ডিও স্প্রে ঘামের গন্ধে একটা অন্যরকম গন্ধ হয়েছে যেটা আমার পছদন নয়। মা ক্যাতুকুতু পেয়ে চোখ খুলল হেসে দিল এই কি করিস কি করিস। মাকে ছেড়ে দিয়ে দূরে দাঁড়িয়ে রাগতসুরে বললাম
তুমি বগলে বডি স্প্রে দিয়েছো কেন ?? এই কারনে তো তোমার সেই আগের গন্ধটা পাই না। আমি মেসেজ করবো না। তুমি কথা রাখো নি। এই কয়দিনে আমার কেমন জানি একটা কত্বৃত্ব এসেছে কন্ঠে।
আরু, জান আমার ঠিক আছে আর হবে না, নে সবেমাত্র আমার শরিরটা রিলাক্স হতে শুরু করেছে।
আমি আবার মেসেজ মনদিলাম। এরপর থেকে আমি সবার আগে মার বগলে মেসেজের সময় হাত তুলে গন্ধ নিতাম, নিশ্চিত হতাম ,দুনিয়ার সবচেয়ে প্রিয় গন্ধ আমার যেন। মার কাছে সওয়া হয়ে গিয়েছে সব, মার ঘার চুষে চুষে লবন খাওয়া, গলার তলের লবন খাওয়া সব জানতো মা আমি কি করবো।এর পরে যার যার বাথরুমে আমরা একটা ফ্রেশ গোসল দিয়ে নিতাম।
একটা কথা বলে নেই, কানাডাতে পড়ছি সময় মা যখন এক্সেরসাইজ সেরে রাতে স্কাইপিতে কথা বলত, আমার সেই প্রিয় দৃশ্য দেখাবার জন্য মা প্রায়ই মায়ের লম্বা চুল খোপা করতো আর হাত তুলে মায়ের ভেজা বগল দেখাতো।
এত ঘামলে কি করে?
গরমে ঘেমে গেছি
এহ , তুমি পানি দিয়ে ভিজিয়ে রেখেছো।
আমিও হাসতাম মাও হাসতো। মা তখন এসির দিকে ওয়েব ক্যাম ঘুরাতো দেখাতো এসি বন্ধ, গলার ঘামের ফোটাগুলো চিকি চিক করলেও আমি বলতাম এটা তুমি পানি মেরেছ। মা তখন বলতো ঠিক আছে তুই আয় তাহলে দেখে যা আমি মিথ্যা বলছি কিনা। মা আমার চোখে লোলুপ দৃষ্টি দেখতো, কারন মাও জানে আমি জানি, এটা সত্যিই মায়ের ঘাম।


 

[+] 3 users Like ddey333's post
Like Reply
#5
সীমানা পেরিয়ে



ফিরে যাই স্মৃতিতে এর পরে আমাদের সেশান সিটিং টা চেঞ্জ হয়ে গেল। এমন হলো যে মা যখনি অফিস থেকে ফিরুক না কেন আমরা মেজেস করবো রাত দশ টার দিকে আর তার আগে মা জগারে উঠে জগিং কিছু জিম সেরে নিবে, আমিও আমার পড়া শেষ করে নিব। আর মেসেজ হবে টুলে বসে নয়, মায়ের আমার বেডরুমে, বাবা মারা যাওয়ার পর থেকে আমি মা একসাথে থাকি। মা জিম করায় এখন অনেক ঘামে, আমি মায়ের ঘার গলার ঘাম চুমু দিতে দিতে চুষতে চুষতে মাকে বেডরুমে নিয়ে আসি, মা খিল খিল কর হাসতে থাকে, মার তখন পরনে থাকে শুধু পেটিকোট ব্লাউজ। দারুন এক মাদকতা গন্ধ তৈরি হয় মায়ের শরীরে। মাকে বেডরুমে শুইয়ে প্রথমে খাটের কোনায় আমি আড়াআড়িভাবে বসে আমার উরুর উপরে মায়ের দুই পা গোড়ালী নিয়ে কাজ শুরু করি।
মার হাটুর উপরে ওঠা নিষেধ, আমিও যাই না, ইচ্ছা যে হয় না তা নয়। এরকম একদিন মায়ের গোড়ালী আমার খাড়া ধোনের সাথে লেগে গেলে মা সোজা উঠে বসে আমার ধোনটা থ্রি কয়ার্টার এর এর উপর দিয়েই ধরল।
সত্যি করে বলতো আরু আমাকে দেখে তোর সেক্স উঠেছে ?
আমি হ্যাঁ সুচক মাথা নাড়ালাম।
কন্ট্রোল করতে পারিস না ?
না
মা ঊঠে দাড়ালো ড্রেসিং টেবিল থেকে হাতে ক্রীম নিলেন। এসে আমার থ্রীকোয়ার্টার টা টান দিয়ে নামিয়ে আমার ধোন মুঠিতে নিয়ে খেচে দিতে লাগল, আমি আবেশে আহ করে উঠলাম, তিনচার মিনিট খেচে দেওয়ার সাথে সাথেই আমার মাল বেরিয়ে এলো। মা সেটা ধোনের মাথায় বাম হাতের তালু ধরে রেখে সবটুকু মাল নামিয়ে টয়লেটের বেসিনে হাত ধুয়ে এসে একটা টিসু এনের আমার ধনের মাথা মুছে দিল। মা এবার চিত হয়ে শুয়ে বলল
-আয় এবার মেসেজ করে দে অনেক্ষন ধরে। তোর যখনি উত্তেজনা হবে আমাকে বলবি আমি বিষ বের করে দেব। দেখবি ভালো লাগবে, কিন্তু কখনো সীমা অতিক্রম করার চেষ্টা করিস না। আমরা মা ছেলে।


 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
সীমানা পেরিয়ে



এরপরে থেকে আমাদের মা ছেলেতে আর কোন বাধা রইল না, এমন রাত গিয়েছে আমি মধ্যরাত পর্যন্ত মাকে মেসেজ করে দিয়েছি, মাকে ঘাড়ে গলায় কামড়িয়ে লাল করে দিতাম, মার দুই হাত মাথার উপরে চেপে ধরে মার বগলের গন্ধ নিতাম, সুবিধার জন্য আমি আমার দুই হাটু মার কোমরের দুইপাশে রেখে মার পেটের উপর উঠে মার ঘাড় গলায় মেসেজ করতাম। মার নির্দেশে তখন থেকে আমি আন্ডারওয়্যার পরে মাকে মেজেজ করতাম, আমার ধোন খাড়া হয়ে গেলেও কোন রাখ ঢাক ছিল না, মার তলপেটে গুতো মারতো আমার ধোন। শেষে মা পরম যত্নে খেছে মাল বের করে দিত। এতে আমার লেখাপরার কোন সমস্যা হচ্ছিল না, বরং পরার সময় টা আমি আরো মনযোগী হয়ে দুর্দান্ত ভালো রেজাল্ট করতে শুরু করলাম। ততদিনে আমি বিশ্ববিদ্যালয়ে উঠে পড়েছি। মাঝে মাঝে মার বুকের হালকা ব্যাথাতেও ব্লাউজের উপর দিয়ে মার বুক ডলে দিয়েছি কিন্তু কখনো খোলার আগ্রহ কেন জাগেনি সেটা এক বিস্ময় আমার কাছে। হতে পারে মা খেছে আমার মাল বের করে দেয় তাই আর অন্য কিছুর দিকে আগ্রহ জন্মায় নি। আর আমার মায়ের স্তন ছিল ছোট, আসলে ব্লাউজের উপর দিয়ে বোঝাই যেত না, তবে মার হাত ছিল সেশ সুন্দর মোটা চ্যাপ্টা, ওভার ওল মেয়েদের শরীর যেমন গোলগাল হয় আমার মায়ের শরীর ছিল চ্যাপটা, সবচেয়ে সুন্দর ছিলল মার নিতম্ব কোমর ভারী চ্যাপ্টা নিতম্বের ঊপরে চিকন কোমর দারুন লাগতো মায়ের শরীর  যখন মা শুধু পেটিকোট আর ব্লাউজ পরতো।


 
Like Reply
#7
সীমানা পেরিয়ে।



কানাডা তে পরার অর্ধেক সময় মা এসেছিল আমাকে দেখতে, ১৫ দিন ছিল মা, আমরা দুজনে পাগল হয়ে ঘুরেছি শুধু। সেজ খালা তার বাসায় থাকতে বলেছিল, মাত্র দুদিন প্রথম মায়ের ফিরে আসা শেষ দিন ছাড়া আমরা গিয়েছিলাম বিভিন্ন জায়গায়। আমরা ব্রান্সুইক এন্ড কুইবেক গিয়েছিলাম, ঠান্ডা এলাকা, মুলত উদ্দেশ্য ছিল স্কী করা ক্রেব্বি মাউন্টেইন এরিয়া, হোটেল বুকিং করে রেখেছি, মা ছেলে আমরা বাড়িতেই এক বেডরুমে থাকতাম, তাই দুই রুম নেওয়ার প্রশ্নই আসে না, একটাই রুম নিলাম। আমরা হোটেল উঠলাম, প্লেন করে জার্নি তার পরে ঘন্টা দেড়েক ট্রান্স কানাডা হাইওয়ে ট্যাক্সি ড্রাইভ , এই মাউন্টেন শরের ছোট্ট হোটেল, , প্রচন্ড ঠান্ডা। পরের দিন সকালে যাবো স্কী ফিল্ডে, মার খুব শখ স্কী করার। আমি এমনিতে ইনডোরে আইস স্কেটিং করেছি, খুব ভালো পারি তা না। তবে পারি। স্কী টাও আগে অবশ্য আমি ইন্ডরে কিছুদিন প্র্যাকক্টিস করেছি। হোটেল রুমে ঢুকে দ্রুত হিটার চালিয়ে দিলাম, ঠান্ডা কমতে থাকলো, আজকে লেগিংস তার উপরে ফুল প্যান্ট উপরে জ্যাকেট, পরেছে আসলে তারাহুরো করে আসার সময় খেয়াল করতে পারিনি মা আর কি কি পরেছিল। রুমে ঢুকেই মা দু হাত মাথার উপরে তুলে আড়মোড়া ভেঙ্গে পোষাক সহ বিছানায় ঝাপদিয়ে চিত হয়ে গেল, আমিও মার পাশে চিত হয়ে শুয়ে পরলাম।
এখানে ইভিনিং রাতের খাবার খেয়ে ফেলার রেওয়াজ। আমি মাকে তাড়া দিলাম চলো সময় থাকতে থাকতে ডিনার সেরে ফেলি, দোতলা এইসব মোটেল উপরের তলায় থাকে রুম আর নীচে সব সার্ভিস। রুম সার্ভিস আর নিলাম না, মা আমি বাথরুকে গিয়ে ফ্রেস হলাম, পোষাক আর বদল করি নি, কারন লম্বা জার্নি তাই আমি বেশ রিলাক্স বেগী, ফুলস্লীভ সুয়েটার আর উপরে জ্যাকেট, মাও আগের পোষাকেই, মা মুখ ওয়াশ করে হালকা লোশান লাগিয়ে আমাকে বলল চল। রুমের হিটার টা বাড়িয়ে দিলাম যাতে নীচে ডাইনিং রুম থেকে এসে ভালো একটা আরামদায়ক গরম পাই। নীচে এসে দেখলাম হোটেলে ঊঠবার সময় এন্ট্রি রিসিপ্সানে যে নিরবতা দেখেছিলাম তার ঠিক বিপরীত। প্রচুর মানুষ আছে, বিশাল ফ্লোর, ৫০ টির মত সার্কেল টেবিল। অন্যপাশে ড্যান্স ফ্লোর আছে। মিউজিক চলছে, দুয়েকটা কপল কে দেখলাম ড্যান্স ফ্লোরে হালকা তালে দুলছে, কয়েকজন জড়িয়ে উপভোগ করছে। আমরা এক কর্নারে নিরিবিলি গিয়ে বসলাম। এখানে একটা জনপ্রিয় ডিশ হলো শীস তাউক- এটা আসলে আমাদের দেশের শর্মার মত, কিন্তু এখানে পেচানে থাকে না সব প্লেটের উপর দেওয়া থাকে, চিকেন, সবজি আলাদা আলাদা থাকে, আমরা সবজি বেশী দিয়ে অর্ডার করলাম। ড্রিঙ্কস এর ব্যাপার জিগ্যেস করতেই মা চোখ গোল করে আরু চল আজকে ড্রিঙ্কস করি। আমাদের বাড়ীতে ছোট বেলা থেকে আমি হুইস্কি ওয়াইন দেখে এসেছি এগুলো বাবার গেস্ট এলে সার্ভ হতো, মাও সেই ধারায় বাসায় রেখেছে কিন্তু মা বাবা কে খনোই রেগুলার নেশার মত ড্রিঙ্ক করতে দেখি নি। আমি বললাম তুমি তো হুইস্কি খেলে খালি বমি কর, এখানে বমি করে ফ্লোর ভাসাবে নাকি ?? আমি হাসতে লাগলাম।
বরং চল ওয়াইন খাই, হালকা এল্কোহল ভালো লাগবে।
পিরোউত্তি- রেড ওয়াইন বললাম সাথে দিতে। শীষ তাউক টা বেশ মজা লাগছিল, কারন আমরা চিকেনের জায়গায় মাটন কিউব নিয়েছি, আর রুটির সাথে এক কাপ রাইস সাথে প্রচুর সবজি , সব্জিতে শরীর টা হালকা লাগে। একই সাথে ওয়াইন টাও বেশ লাগছিল, কারন হাতে আমাদের প্রচুর সময় দুনিয়ার গল্প করতে করতে খাচ্ছিলাম। খাওয়া শেষ হতে হতে আধাঘন্টাপরে টের পাচ্ছিলাম শরীর টা বেশ চনমনে হালকা লাগছে, ওয়াইনের প্রভাবে  ওয়েটার কে বার থেকে দুজনের জন্য আরো দুটো পেগ নিয়ে আসতে বললাম। মা একবার ফ্রেসরুমে যেতে চাইলে মাকে নিয়ে গেলাম, আমি বাইরে দাঁড়িয়ে থাকলাম, এদেশে এই টয়লেটে বহু সেক্সুয়াল হ্যারজমেন্ট হয় প্রায়শই যা অপ্রকাশিত থাকে। আমারো ব্লাডার ফুলে উঠেছিল আমিও খালাস করে ফ্রী হলাম। গল্প করছি তো করছি মায়ের মুখ একদমই বন্ধ হচ্ছে না, এলকোহলের প্রভাবে জিহ্বা পাতলা হয়ে যায় কথা বের হয় বেশী। আর অকারনে মার হাসি। মায়ের হাসি শুনে পাশের টেবিলের এক নিগ্রো কাপল আমাদের দেখল, লোকটির সাথে হাই হল, মুচকি হেসে আবার গার্ল ফ্রেন্ডের সাথ আলাপে ব্যস্ত হলোভেবেছে ওদের মত আমরাও ক্রস ব্ল্যাক।
আমার আর মার ভেতরে কেমন জানি একটা নেশার মত লেগে গেল। আরু চলল নাচি। আমি মার হাত ধরে ফ্লোরে গেলাম। অল্প অল্প এলকোহল জমে জমে পুরো ভোদকার তীব্রতা নিয়ে এসেছে দেহে। কোন তাড়া নেই, নেচেই চলেছি হালতা তালে, আর কিছুক্ষন পরে পরে গ্লাসে রেখে যাওয়া ওয়াইন এসে শেষ করছি। মার আমার শরীরে হালকা গরম লাগতে লাগলো। নাচের সময় আমি আমার গাল মার গালে ঘসতে লাগলাম। নাকে নাক ঘষতে লাগলাম, অপুর্ব শিহরন। মার উপরের ঠোটে মোছের জায়গায় মনে হলো হালকা লোম হয়েছে, ব্লিচ করা হয়নি অনেক দিন। খোঁচা খোঁচা লাগলো। আর পারছি না, মাকে একটা চুমু খেলাম। এই প্রথম। চতুর্দিকে খালি চুমুর বন্যা,একটু কান পাতলেই খালি উমহ উমহ শব্দ। আমার চুমুতে মা একটু ঘোর নিয়ে তাকালো। আমি আবারো ঘোরে ঠোট এগিয়ে দিলাম, মা আমাকে একট চুমু দিল। চোখ বন্ধ করে আমি হা করে মার চুমু খেলাম, এবার আমি মার ঠোঁট নিয়ে চোখ বন্ধ করে দুলে দুলে চুষতে লাগলাম। দুজনেই আটার মত লেগে দুলছি, আমার অঙ্গ শক্ত হয়ে পার নাভীর নীচে চেপে আছে, আমি জানি মা জানে। হঠাৎ আমার মুখে মার জিহবা আবিষ্কার করালাম। চলতে লাগলো, অক্টোপাসের মত জিহবা দিয়ে পেচাপ্যাচি খেলা। অনেক সময় পার হয়ে গেল
মা চলো রুমে
হুম চল।মা যেন ঘোর থেকে বলল। যাওয়ার আগে কাউনন্টারে আরো এক বোতল ওয়াইন ড্রিঙ্কস স্ন্যাক্স এন্ড চিপস এর টাকা এক্সট্রা তুটি টার্কিস পেগ গ্লাস পাঠাতে বললাম। বারটেন্ডার বলল রুমে চলে যান মিনিটা পরে পাঠিয়ে দিচ্ছি।
সিড়ি দিয়ে যাওয়া যায়। তবুও লিফটে উঠলাম।উঠেই মাকে চুমু যেন প্রেমিক আর প্রেমিকা, টিন এজের। মা যেন একটু শিহরিত হয়ে উঠল। খেয়াল নেই লিফটের তিনে এসে উং করে শব্দ হলো, দরজা খুললে আমরা বুঝতে পেলাম একতলা উপরে এসে গেছি, আবার দরজা বন্ধ করে চাপ দিলাম। মা খিল খিল করে হাসতে লাগল।আমাকে বকা দিল।
পাগল হয়ে গেলি আরু।


 

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
সীমানা পেরিয়ে



লিফটের দরজা খুলতেই মা আমাকে ঠেলা দিয়ে প্যাসেজ ধরে দ্রুত দরজার দিক অনেকট দৌড় দিল। আমিও মার পিছে পিছে এসে মাকে জড়িয়ে ধরে ঘাড়ে একটা চুমু দিলাম। ইস করে উঠল। কোন মতে আবছা আলোয় দরজার কি হোলে চাবি ঢুকিয়ে দরজা খুললাম। পিছনে ধাম করে দরজা লাগিয়ে লক করে দিলাম। আমি ঝাপিয়ে পরলাম, আমার অর্ধ মাতাল মাকে চুমু খাওয়ার জন্য। চুমু দিয়েই যাচ্ছি। সত্যিই বলতে এটা প্রথম কামনা জাগানো আক্রমনী চুমু। এমন চুমু আমরা আর কখনো খাই নি। মা আমাকে আধবোজা চোখে খালি বলল
না আরু। না।
আমি কোন কথা শুনিনি, আমি মার ঘাড়ে গলয়া। ঠোটে নাকে মুখে চুমু খেতে থাকলাম, আমার মগজ যে গলে গলে পরছে এতটাই উত্যপ্ত। আমরা দুজনেই রুমের হিটারের পরিবেশে হালকা করে ঘামতে শুরু করেছি/ গরম লাগছে। আমি আমার পোষাক খুলতে লাগলাম। মা ফ্লোড়ে আড় চোখে দাড়িয়ে দেখে বিছানায় ধাপ করে শুয়ে পরল চিৎ হয়ে আগেই রুমে হিটার টা লাগিয়ে রেখে যাওয়াতে বুদ্ধিমানের কাজ হয়েছে, যদিও সেন্ট্রাল একটা হিটার আছে, সেটা দিয়ে রুমে সাফিশিয়েন্ট উত্তাপ পাওয়া যায় কিন্তু ইচ্ছা মত না, এক্সট্রা হিটারের চার্জ অবশ্য আমার বিলের সাথে এড হবে। আমি মাকে বিছান থেকে দুহাতে তুলে আনলাম, আমি আমার গরম কাপর প্যান্ট খুলে ফেলেছি। শুধু বক্সার একটা টি শার্ট। রুমের উষ্ণতায় মনে হচ্ছে নিজের বাড়ীতে আছি। আমার মোবাইলে মাকে নিয়ে কল্পনা করে প্রিয় গান শি লিভস লোনলি লাইফ  টা দিতেই মা আমার দিকে তাকালো। এস ওফ বেস এর গান।  শি ইস নট বেবী, শি নিডস অল দ্যাট শি ওয়ান্টস কথার সাথে বিটের তালে তালে মা নাচতে লাগলো আমিও নাচতে লাগলাম। তখনি রুমের কলিং বেল বাজলো, আমি মোবাইল মিউজিক পজ করে হু ইস ইট? বলতে।
দরজার অপাশ থেকে উত্তর এলো
-রুম সার্ভিস।
ওহ আমাদের সেই অর্ডার করা। ওয়াইন এক্সট্রাপেগ সাথে লিমন ওয়াটার এসেছে। আসলে ওয়াইনের সাথে এত কিছু লাগে না। তবুও আমি অনেক্ষন ধরে মাকে নিয়ে ধীরে ধীরে খাবো বলে এনেছি। আগামি কাল আকাশ ভালো থাকলে সকালেই আমাদের স্কী-গ্রাউন্ডে যেতে হবে, মনে হচ্ছে ওয়েদার যদি ভালো না থাকে, সেটাই ভালো হবে। রুমের সার্ভিস এর লোকটা দেখলাম মাকে আড় চোখে একবার দেখে নিয়ে বিদায় হলো। পৃথিবীর সব জায়গায় একই চোখ। এতক্ষনে আমরা টের পেলাম দুজনেরই ইউরিন ব্লাডার ফুল হয়ে এসেছে। চাপ টের পেলাম। মা বাথরুমে ঢুকলো, আমি এই ফাঁকে ওয়াইনটা খুলে সাজাতে লাগলাম। ফক করে কর্ক খোলার শব্দই রুমে মনে হলো একটা ককটেল ফুটল এতটাই নীরবতা টয়লেট ফ্লাস করার শব্দ পেলাম, খুট করে দরজা খুলল। আমার সাজানো পেগ দেখে মা আৎকে উঠল।
কিরে ঘুমাবিনা, কালকে না আমরা স্কি তে যাবো।
ধুর আগে দেখে নাও না ওয়েদার কি অবস্থা হয়। স্নো স্টর্ম খুবই কমন। আর আজকে অনেকদিন পরে ড্রিঙ্কসের সুযোগ এসেছে, ড্রিঙ্কস করবো আর নাচবো।
হুম জার্নিতে শরীর, যে জট লেগে আছে। তার কি হবে, আমিতো কোমর আর নাড়াতে পারছি না, কোন রেস্ট নেই।
আমি টয়লেটে ঢুকে সোজা বক্সার নামিয়ে কোমট মুত্রধারা ছেড়ে দিলাম, আহ আরাম, দরজা পুরো ওপেন করে মাকে উত্তর দেওয়ার জন্য একট পিছিয়ে এসে দেখলাম, মা মাথার উপর দিয়ে মোটা গরম কাপড় খুলে ফেলেছে, এর পরে শার্টের বতাম খুলতে লাগলো, এতকিছুর পর, আমার মা, আবারো আমার হার্ট বিট বাড়তে লাগলো।
-কোন সমস্যা নেই মা, সারারাত নাচবো, হালকা গানের তালে তালে আর, ফাঁকে তোমাকে মেজেস টাও করে দেব। মা টয়লেটে আমার দিকে তাকিয়ে আমার পুরুষাঙ্গ থেকে একনাগাড়ে মুত্রধারা দেখে দুই বিস্ময় মিশিয়ে বলল
সারারাত, তুই পারবি, আমি পারবো না।
মার শার্টের বোতাম খোলা হয়ে গেল। পিছন থেকে টানদিয়ে খোলার সময় ভেবেছিলাম এখন ব্রা। কিন্তু না দেখলাম, সাটিনের সুন্দর একটা স্পোর্টস সান্ডো। অনেক বড় ডিপ গলা হাতা অনেক গভীর করে সাইডে কাট। সাধারনত পুরুষ এথলেট রা যেমন সান্ডো পরে, তবে তা খুবই আরাম দায়ক সাটিন (মখমলের) কাপড়ের, তুল তুলে। অবাক হলাম মা কোন ব্রা পড়েনি। কারন আমার এদিকটা থেকে মার ডানপাশের ছোট্ট স্তনের প্রায় অর্ধেকটাই দেখা যাচ্ছে। মার নিপল গুলো খুব স্পস্ট খাড়া হয়ে আছে।মা ট্রাউজার খুলে ফেলল, গোড়ালীর উপর পর্যন্ত একটা ল্যাগিংস লাগানো। মা নিচূ হওয়ার সময় মায়ের স্লীপ টা ঝুলে যাওয়াতে সাইড থেকে আমি দেখলাম মায়ের পুরোটা স্তন, আমার ধোন প্রস্রাব করা অবস্থাতেই শক্ত হয়ে গেল। এটা আমি কি দেখলাম !! মার স্তনের চেয়ে বড় মনে হলো নিপল। একেকটা আরবের শুকিয়ে যাওয়া কালো বড় মরিয়ম খেজুর যেন। ড্যান্স ফ্লোরে সুয়েটার এর কারনে আমি টের পেলাম না!! আমার অবাক লাগছে। আর সাটিন স্লীপ এর ভেতর থেকেও এত অড় বোঝা যাচ্ছে না, খালি নিপল দুটো মাথা ঠেলে আছে স্বগর্বে সেটা বোঝা যায়।
মা আমার আধা খাড়া শক্ত হয়ে যাওয়া ধোনের দিকে তাকিয়ে বলল
তুই পারবি না।
কেন ??
মা খি খিল করে হেসে ডান হাত দিয়ে খেচার একটা ভঙ্গি করে আমার ধোনের দিকে বোঝাতে লাগলো যে খেছে দিলেই তুই আর জেগে থাকতে পারবি না।
আমার মাথাটায় আগুন জ্বলে গেল।
আর যদি পারি??
মা জিহবা দিয়ে চুক চুক করে বলল
ওলে আমার বিল পুরুষ রে, দেখা আছে, তিন মিনিটেই শেষ।
আচ্ছা বাজি ?
মাও বললো বাজি।
আমি বক্সারে আমার অঙ্গটা ভরে ফ্লাস করে রুমে এলাম। মা দেখলাম চিপস এক পিস ফ্রুট কেক নিয়ে বসে চিবাতে লাগলো। মার দুটি নিপল যেন বন্দুকের নলের মত খাড়া গয়ে আছে। আমি টুলটা নিয়ে মার সামনে বসলাম, মা বিছানায় বসল। আসলে এত গভীর সম্পর্ক আমাদের মা-ছেলের মাঝে কিন্তু কখনো আমি মায়ের স্তন দেখার ইচ্ছা জাগেনি, ব্লাউজের উপর দিয়ে মেসেজের সময় ডলেছি, কিন্তু ছোট বলে আর মা শক্ত কাপের ব্রা পরতো বলেই হয়তো টের পাইনি। আমি লোলুপের মত মায়ের নিপলের দিকে তাকানোতে মা আমার দিকে তাকিয়ে বলল
এই লম্পটের মত তাকাবিনা।
ওহ সরি, আমি বিড় বিড় করে বললাম তোমার নিপল এত বড় মা ??
তোরটাও তো কম বড় না?
কি !! আমি বিস্ময় প্রকাশ করলাম।
মা হি হি করে হেসে বলল কানাডা এসে কি তোর ওটা বড় হয়ে গেল নাকি ?? নাকি কেউ কে দিয়ে দিয়ে বড় করাইছিস। কিরে দেশে থাকতে তো এত্ত বড় ছিলা না। দেখলাম তো তখন।
ধুর, তুমি কোন সময় মনযোগ মনে হয় দেও নি তাই, দেখনি, খালি আমাকে রিলিজ করাই দিতে হবে তাই ধরেছ। আর আমি কাকে দেব, হ্যাঁ, তুমি ছাড়া আমার কে আছে। ফাউ কথা বল। এই ফিরঙ্গি এগুল কোন নারী হলো ??
কেন ফিরিঙ্গি ছাড়া কি উপমহাদেশীয় অথবা ব্ল্যাক নাই ?
ধুস মা !! কি যে বলো না। গায়ে আমি এইডস বাধাবো না।


 

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
সীমানা পেরিয়ে



পেগ হালকা স্ন্যাক্স শেষ শেষ করে আমি টেবিল সরিয়ে ঝাপ দিয়ে বিছানার মাঝে চলে এলাম, আপাতত নাচের চিন্তা বাদ। মা কেও এক ঝটাকায় ধাক্কা দিয়ে আমি বিছানায় চিত করে ফেলে দিলাম, স্প্রীং এর বিছানায় সাউন্ডলেস নেচে উঠলাম, স্প্রীংগগুলোও মনে হয় ভালো। কোন শব্দ করলো না। ঝাকির কারনে মার স্লীপ নাভীর উপরে উঠে গেল গভীর নাভী দেখলাম। মা হাত দুটো মাথার উপরে নিল, জার্নীর কারনে এই কয় দিন মা মনে হয় বগল কামায় নি খোঁচা খোঁচা পাতলা লোম হয়ছে, চেষে ফেলা ঘাসের গোড়ার মত। মা জানে অই জায়গায় আমি কত দুর্বল। মা কি আমাকে প্রভোক করছে, আমাদের মধ্যে তো অলিখিত একটা তৃপ্তির সীমানা আছেই। নাকি আজ আমরা সীমানা পেরিয়ে যাবো। আমি বললাম কোথায় তোমার ল্যাগস। দেখি, মোহমীয় ভঙ্গি ছেড়ে উপুর হয়ে চেপ্টা গিটারের মত পাছার উপরে দেখাল আমি দু পা দুদিকে দিয়ে মার শরীরে উঠে মার নিতম্বে চাপ দিতেই একটা বিষয় খেয়াল হলো। আমি উঠে দাড়ালাম। আমার উঠা দেখে মা বলল কিরে কি ?
দাঁড়াও, এই সব শালাদের হোটেলে গোপন ক্যামেরা থাকে, শালারা মাগনা মাগনা রেকর্ড করে ইন্টারনেটে ছাড়ে। তবে এরকম নাম করা হোটেলে এগুলো হয় না, কারন একবার প্রমান করতে পারলে এদের হোটেল ব্যবসা জরিমানা দিয়েই চাঙ্গে উঠেবে, কোন কাস্টমার উঠবে না।
কি বলিস, দেখতো, মাও উঠতে গিয়েছিল, আমি শুয়ে থাকতে বললাম। ওয়ার্ডব, ইলেট্রিক সুইচ প্যানেল সব চেক করলাম। এমনকি হিটার এর স্লিপ্ট টাও দেখলাম না তেমন কিছুই চোখে পরল না। অধিক সতর্কতায় ড্রেসিং টেবিল এর মিররের উপর আমার প্যান্ট মার সুয়েটার চাপিয়ে দিলাম। শুনেছি মিররের পিছনেও নাকি লুকানো থাকে গোপন ক্যামেরা।
মা বলল এককাজ কর, বেড শিট চল গায়ে দিয়ে নেই।
না না ওটা দিও না।
কেন, তাহলে তো আরো সেফ থাকতাম?
না আজকে তোমাকে দেখবো মা, কতদিন দেখেনি প্রান ভরে।
ওরে আমার বাবুলে, বাবুটার শখ উঠেছে।
আমি নীচু হয়ে মার ঘাড়ে একটা চুমু দিলাম। অনেক্ষন ধরে, মা বালিশের ভেতর মুখ রেখে গুঙ্গিয়ে উঠলো-
এই দেখ শুরু হয়ে গেল। মার শরীর থেকে এই দুই দিন সোসল না করার গন্ধ, পারফিউম দূর হয়ে একাবারে বুনো আমিম গন্ধ চলে এসেছে। আমি স্লীপের ভেতর দিয়ে মার পিঠে হাত ঢুকিয়ে দিয়ে চড়াতে লাগলাম। আমাদের মাথায় এলকোহলের নতুন এফেক্ট শুরু হয়েছে। পিঠের চমড়া মাংস মুঠো করে ধরে ধরে টানটে লাগলাম। মা আরামে দীর্ঘ ইসসস শব্দ করে উঠল।
ল্যাগিংসের উপর দিয়েই মার কোমরে হিপে চাপতে লাগলাম, হাত দিয়ে
একটু জোরে দে।
বেশ জোরে হোরে চেপে চেপে আমি যেন একতাল ময়দা ডলতে লাগলাম। পাঁচ মিনিট্ট ডলার পরে আমি আবার মার পিঠে এলাম। আমার পুরো শরীর মার উপরে স্থাপন করলাম। বক্সারের ভেতর থেকে আমার লোহার মত শক্ত ধোন একাবারে মায় পাছার খাজে লেগে আছে। আমি ঘারে,চুলে মুখ গুজলাম, মার দুই হাতের কবজি এক করা সামনের দিকে নিয়ে গেলাম, সাইড দিয়ে মার বগলের দিকে নাক নিলাম। আমি আমার ইরোটিক হেভেনে যাচ্ছি, ঠিক বগলে নাক নিতে পারছি না, মার শরীর টা এমনই বিচানার সাথে ডেবে আছে। হঠাৎ করে মা চিত হয়ে গেলে মাথার উপরে মার দুই হাতের কবজি ধরা আছে।
বুঝছি তো নে ইচ্ছামত গন্ধ শোক, দুই দিন গোসল নেই। কি যে পাস এইখানে। গিধরা কোথাকার।
আমি মার ডান বগলে নাক লাগিয়ে পড়ে থাকলাম, আমার প্রানশক্তি। কি যে বলো না, মা তোমার এই গন্ধের জন্য বেঁচে আছি এত দূরে থেকেও।
আমার মাথায় মার বাম হাতের স্নেহের আদরের বিলি টের পেলাম। গলায় চুমু। আমি উঠে বসলাম, সাটিনের উপর থেকে মার দুই নিপল চেপে ধরলাম। নরম শুকনে খেজুর যেন।
আহ করে উঠল। আমি তল থেকে স্লীপ টা খোলার জন্য মাথা দিকে টানতে মা হাত আটকে দিল।
কি ?
মুখ দেব, তোমার নিপল এত বড় খালি একটু চুষে দিব। প্লিস
নাহ তোর আর আমার একটা সীমা আছে, আমরা মা ছেলে, মা আমার বক্সারের উপর দিয়ে ধোনে হাত দিয়ে বলল- আয়।
দেখ যে সিমানাতেই থকি না কেন, তুমি কি মনে করে সেটা ন্যায় ? সেটাও তো ধর্মের দৃষ্টিতে অন্যায়। আমি অনেকটা অভিমান করেই বললাম।
দেখ আরু, ন্যায় অন্যায় বুঝিনা, আমি তোর বাবার সাথে কখনোই বেঈমানি করনি, বহু বাঘ, সিংহ আমাকে খেতে চেয়েছে, ওদের হাত থেকে আমি বেঁচে এসেছি, তোর মাবার আমানত। তোকে আমি কাছে টেনেছি যেন, তুই বিপথে না যাস, সেটা এখন পর্যন্ত ঠিক আছে, তুই আজকে যেটা চাস সেটা তোর স্ত্রীর জন্যে রেখে দিবি, এটা আমাদের মা আর ছেলের এক গভীর গোপন বিষয়।


 

Like Reply
#10
সীমানা পেরিয়ে



মা তুমি কষ্ট পাও না ??
পাই
তাহলে, আমরা যে পাপ কছি, তা আর একটু এগিয়ে নিই না। মা আমার দিকে তাকিয়ে দেখ আমি কি বাবার চেহারা পাই নি ?
মা হেসে হেসে বলল, কিছুটা (আসলে তো আমি বাবার চেহারা পাই নি) কেনরে ?
তবে যেনে রেখো সেটাই তোমার জন্য, এলকোহলের আবেগে আমাদের মগজ গলে গলে পরেলো এই কথাটা মার খুব মনে ধরেছে মনে হলো।
আয় তোরটা রিলিসজ করে দিই, অনেক কষ্ট পাচ্ছিস।
না লাগবে না, থাক, বরং তুমি উপুর হও। আমি ম্যাসেজ দেই।
ওলে বাবালে আমার বাবুটার রাগ হয়েছে। মা বিছানা থেকে উঠে আমাকে এক ধাক্কায় চিৎ করে ফেলে দিল। আমার বুকের উপর উপুর হয়ে এসে আমাকে একটা চুমু খেলে, মার স্লীপের ফাঁক দিয়ে দুটো স্তনই দেখলাম। ছোট্ট দুটো বন রুটির উপর বিশাল দুটি কালো কুচ কুচে খেজুর যেন গেথে গিয়ে ঝুলে আছে। মা নিচে নেমে যেটা করল সেটা আমার জীবনের এক বিশাল বিস্ময়। এক টানে আমার বক্সার টা নামিয়ে আমার খারা শক্ত দন্ডটা এক দুইবার দেখে একটূ হালকা খেছে চপ করে অর্ধেকটা মুখে পুড়ে নিল। এর পরেই ললিপপের মত চুষতে লাগলো। আমি বিস্ময় খর কাটিয়ে শুধু বললতে পারলাম। ওহ মা।
ভাবতে লাগলাম, আমার এত ভালো মা , পেনিস সাকিং করতো ।আমার মা কি পার্ভার্টেড ছিল
মার দম লেগে এসেছে, মুখ থেকে বের করে হাপিয়ে বলল
এত বিশাল !! কবে রে বানালি। সেই ছোট্ট টা নেই। পনের মিনিট হয়ে গেলে, মা ভেবেছিল আমি ছেড়ে দিব।
কিরে হচ্ছে না কেন ? আমার জিহবা মুখ ম্যাথা হয়ে গেল।
হবে না। তুমি জিহিবার রেস্ট নাও। কেন বাজি ছিল না সারারাত।
মদের এফক্টে মার মনে হয় আমাদের সেই ডায়লগ মনে ছিল না।
এই রে তাইলে তো খবর আছে রে। কেন তুই না আগে দুই তিন মিনেটেই ছেড়ে দিতি !!??
আগে আমি ধরে রাখতে চাইতাম না, আজকে ধরে রাখতে চাইছি তাই। হয়েছে আসো জিহবা কে রেস্ট দাও আমি অর্ধেক পেগ মাকে লিমনেড এর সাথে মিশিয়ে দিলাম। মন হচ্ছে আমিই এখন এই রুমের কর্তা। মার মুখটা বেশ পরিশ্রান্ত লাগছে। আমরা দুজনে বিছানায় বসে শেষ করলাম অল্প পরিমান। আমি মাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিলাম। মার কোমরের কাছে গিয়ে লেঙ্গিংসের ভেতর হাত দিয়ে এক ঝটকায় মার হাটু পর্যন্ত নামিয়ে দিতেই মা চিৎকার দিয়ে উঠলো,
কি করিস।
বা রে আমার টা মুখে নিয়েছো আর তোমারটা মুখে নেব না।
এই আরু বা বা না প্লিস। এটা করিস না। মা পাছরাপাছরি করলো কিন্তু আমি ঠিকই মায়ের দুই পা গলিয়ে লেগিংস টা ছুড়ে ফ্লরে ফেলে দিলাম। আহ কি সুন্দর মার কামানো যোনী, তবে ইন্টারনেট যা দেখি তার চাইতে কালো, অনেক বড় কিন্তু অনেক সুন্দর, আমার পুরো হাতের থাবার সমান আমার মায়ের কামানো যোনী, একটা গন্ধ, হালকা রস মনে হয় ছেড়েছে, স্যাতস্যাতে। পর্ণ দেখে সেখা আমাকে আর কিছুই বলতে হলো না। হা করে জিহবা সমেত রাক্ষসের মত মুখটা আমি মার যোনী ফাটলে ঢুকিয়ে দিতেই, মা দুই হাতে মুখ চেপে ধরে
আহ ---
আরু এটা তু কি করছিস বাবা।
আমি চোখ বন্ধ করে একনাগারে দশ মিনিটে মার দুই থাই চেপে ধরে, চুষতে লাগলাম, আমার জিহবা নয় যেন একটা সাপ, পারলে মার ইউটেরাসে ঢুকিয়ে দেই। লক্ষ্য করলাম, মার সেই অপরাধী মন ছেড়ে গিয়েছে মনে হয় এখন মার শরীর শুধু কেপে কেপে উঠছে, বির বির করে বলছে
আরু বাবা আমাকে মেরে ফেল, আমাকে মেরে ফেল।
আমার চোষার শব্দ বাচ্চাদের বেলুন চোষার মত শব্দ করতে লাগলো।
আচমকা মা আমাক দু হাত বাড়িয়ে সেই ছোট বেলায় কোলে নেওয়ার আহবান করে বলল -আয় বাবা।
আমি মার উপরে উটকলাম। পানিকে পথ দেখাতে হয় না, আমি চুমুখাওয়ার আগেই মা জলহস্তির মত হা করে আমার ঠোট ভরে নিল। একটা হাত দিয়ে মা আমার বক্সার নিচে নামিয়ে দিল। আমার ধোন টা ধরে উপর নীচ করতে লাগলো যা একটু হালকা নরম হয়েছিল তা আবার লোহার আকারে শক্ত হল। এবার আর মার সাটিন শেমীজ উপরে টানতে গিয়ে না করল না। আহা এই প্রথম দেখলাম মার নিপল, আসলেই লম্বা খেজুর যেন, ইন্টারনেটেও আমি অত বড় নিপল দেখিনি। পাগলের মত মুখ নামিয়ে আনলাম।
আহ করে চিৎকার দিয়ে উঠল মা।
কুরকুর করে কামড়ালাম, মা শুধু শিংমাছের মত আমার তলে লাফাতে লাগলো। চোখ বন্ধ মার কিন্তু পুরো সেন্সশান চলছে। আমার আক্রমন বেড়ে গেল, মার ছোট ছোট দুধ নিপল শুদ্ধ পুরোটাই মুখে ঢুকে যাচ্ছে, আহ কি যে মজা, আমি সাকারের মত পুরটাই মুখে নিয়ে জোরে টান দেই আর ছারি ফক করে শব্দ হচ্ছে।
বা- বা।   বা-বা শীৎকার দিয়ে উঠে।
আমি মুখটা উচু করে দেখি মার দুটো নিপল যেন আরো বড় হয়ে গেছে মনে হচ্ছে মার ছোট দুই বুকে কেউ কালো মাংসের সসেজ খাড়া করে গেথে দিয়েছে। কি করবে মানুষ বড় স্তনে, আমার জন্য যে পৃথিবীর শ্রেস্ট জিনিস ছিল আমার মায়ের বুকে। আমি মহাজারা। এটা পেয়ে। আমার দেখাতে মা লজ্জা পেয়ে আমাকে বুকের সাথে মিশিয়ে বলল ,বাবা একটা কথা শুনবি ? মার নিপল শক্ত খাড়া আমর বুকে লেগে আছে , অন্য রকম শিহরন।
কি
লাইট টা অফ কর, মাকে আর লজ্জা দিস না।
না মা দেখতে দাও। আচ্ছা সব তো দেখা। মা আর কিছু বল না। এবার আমার পালা, আর অপেক্ষা নয় আমার লোহার মত শক্ত ধোনটা মার মার জোনী মুখে নিয়ে দিলাম একটা ঠেলা, বাধাপ্রাপ্ত হয়ে পিছলে উপরে উঠে গেল। মা কিছু বলল না, খালি পা দুটো আরো ফাঁক করে আমার ধোন এর মাথাটা কে একটা জায়গায় সেট করে বলল।
আস্তে আস্তে সোনা আমার, মা কে কষ্ট দিস না।
তারপরেও আমি বেশ দ্রুতই দিলাম, যথেষ্ট পিচ্ছিল ছিল, কিন্তু টাইট, মা কে দেখলাম , দাতে দাথে কামড় দিয়ে ব্যাথা সহ্য করে মুখ চাপা দিয়ে গুঙ্গিয়ে উঠল। নীচে থাকিয়ে দেখলাম পুরোটা বিলিন হয়ে যেতেই মার মুখের দিকে তাকালাম। একি মার চোখে জল।
মা কাঁদছ ?
না রে কিছু না। আমি মার চোখ শুদ্ধা চুমু দিয়ে চোখের পাতায় চাপ দিলাম, পানি বেরিয়ে আমার ঠেটে এলো আমি চেটে খেয়ে নিলাম। আমি অনেক্ষন মার মুখের দিকে তাকিয়ে থাকলাম, আমি মাকে গেথে রেখেছি কিন্তু কোন কিছুই করছি না, একটা গরম টানেলে টাইট হয়ে আছে আমার পুরুষদন্ড।


 

Like Reply
#11
সীমানা পেরিয়ে



মা ফিস ফিস করে বলল- আস্তে আস্তে কর।
আমি আস্তে আস্তে বিট বাড়াতে লাগলাম, আগু পিছু আগু পিছ। দু মিনিটে সব ঠিক হয়ে চপ চপ শব্দ হতে লাগলো, মা সেই আগের ফিস ফিস করে বলল।
এবার জোরে জোরে দে। করার সময় আমার নিপল কামড়ে থাকবি, ছাড়বি না। মার অশ্লীল ইঙ্গিতে দেখলাম কোন জড়তা নেই।
আমি অশুরেরে মত শক্তি নিয়ে করতে লাগলাম, নিপল কামড়ে ধরেই, আমার মা লক্ষ্য করলাম, বাঙ্গালী রমনী তারপরেও যথেস্ট জোরে জোরে শীৎকার করতে লাগলো। হয়তো বুঝতে পেরেছে এই শব্দ বাইরে যাবে না। আমি ঘেমে গেলাম। মা এর মধ্যে একবার চরম চিৎকার দিয়ে নিথর হয়ে গিয়ে আমাকে সঙ্গ দিল। কিন্তু আমার গতি কমছে না।
কিরে তোর হবে না। আমার তো আরেকবার হওয়ার সময় চলে এলো। শোন হওয়ার সময় বলবি, বাইরে ফেলবি কিন্তু। আমার এখনো মিনস্ট্রেশান হয়।
হবে না।
কেন?
তুমি আসার আগে থেকে আমি একটা ঔষধ খাচ্ছিলাম, এটা সাথে সাথে কাজ করে না কিন্তু সপ্তাহ পরে যৌন ক্ষমতা প্রচন্ড বাড়ায়।
কি ? তাহলে তোর এইটা মনে মনে ছিল ??
না আসলে চাইছিলাম, আমার আমাদের সীমানায় থেকেই সেই খেলাটা খেলব কিন্তু অনেক সময় ধরে তাই।
হবে, আমি বের করছি দিচ্ছি, তার আগে লাইট অফ করে দে।
আমি এবার মেনে নিলাম। যোনী থেকে বের করার সময় পক করে একটা শব্দ হলো। আমি উঠে লাইট অফ করলাম, নিকষ কালো। অনুমানে বিছানায় এলাম।
আমি বিছানায় উঠতেই মা বলল, তুই চিৎ হ।
আমি ভেবেছি মা বুঝি আমার ধোন চুষে দিবে। না কিন্তু আমি অন্ধকারে বুঝলাম,আমার উপরে হাটু গেড়ে বসে সোজা তা মায়ের যোনীতে ঢুকিয়ে নিল। আহ কি আরাম।
এবার আমি তোকে করব। মাকে এই পথে নামাইছিস না। এইবার দেখ তোর মার খেলা। তুই খালি ১০ টা মিনিট ধরে রাখ। নে আমার নিপল কামড়ে ধর।
তোমার নিপল কি সবচেয়ে সেন্সেটিভ?
ওরে বাবা, নিপল খালি কামড় দিয়ে ধরবি পাঁচ মিনিটেই আমি শেষ।
অন্ধকারে মা একটা বুনো যাড়ের মত আমার উপর চড়তে লাগলো, আমি মার সসেজ দুটো পালা করে কামড়ে ধরে থাকলাম, মার শীৎকার রুমের পরিবেশ অন্যরকম হয়ে গেল, উপর থেকে মা যে জোরে জোরে কোমর বাড়ি দিচ্ছে তাতে থাপ থাপ করে শব্দ হচ্ছে আমি টের পেলাম আমার মার শরীর থেকে দরদর করে ঘাম হয়ে পিচ্ছিল হয়ে গেছে মার সারা শরীর। মা মনে হয় প্রথম দিনেই মায়ের এই কামজ রূপ আমাকে দেখাতে চাচ্ছে না, তাই লাইট অফ করে নিয়েছে।আজ আমি মার এই চ্যাপ্টা গীটারের মত কোমরের শক্তি বুঝতে পেরেছি, আর এই এক্সারসাইজ না হওয়ার কারনেই মার কোমর ব্যাথা হয়। আমি বুঝতে পেরেছি আমাকে মার সেকেন্ড অরগাজম পর্যন্ত সময় দিতে হবে, না দিলে আমাকে চড় মারতে পারে, দিলাম মার ওয়ার সময় আমি মাকে চিৎ করে ফেললাম, আমার ধোন বেরিয়ে গিয়েছিল। মা দ্রুত হাতে তা আমার সেট করে ঢুকিয়ে নিল।
হারামজাদা বের বের করবি না, কর জোরে জোরে কোর। তোরে আমার দুধ খাওয়াই নি।
আমি দাতে দাতে চেপে চেপে মারতে লাগলাম। মা আমাকে অক্টোপাসের মত জরিয়ে ধরে রিলিজ করলো। আমি বুঝতে পারলাম আমারো সময় ঘনিয়ে এসেছে, আর কত। মার কেচি মারা উরু দ্রুত ফাঁক করে আমি বুলেটের গতিতে শরীর টান দিয়েই বের করতেই মা অন্ধকারে তার সাটিনের সেমিজ টা কিভাবে যে হাতে পেল তা বলতে পারবো না তবে সেটা দিয়ে আমার মুড়িয়ে ফেলল, আমি মার শরীরের উপর ভেঙ্গে পরলাম। ঝলাক ঝালা বীর্য মার শেমিজের ভেতর পরল। দুটি ঘেমো গন্ধওলায়া শরীর পরস্পরের পরম মতায় হাত বুলাতে লাগললাম, মা শুধু ফিস ফিস করে বলল।
বাবা আবার কত্ত বড় পুরুষ হয়েছে।
(সে রাতে গরম পানিতে আমি মা গোসল সেরে নাচলাম, বাকি বোতল শেষ করেছি।আরেকবার করেছিলাম সেবারো বাইরে ফেললাম, আর মা আমাকে ওয়াদা করিয়েছে এই সব ছাইপাস যৌন উত্তেজক ঔষধ যেন না খাই মা দেশে ফিরে গেল আমার ফেরার অপেক্ষায়, আমি মার কথা রেখেছি, আমি কোন ধরনের মাস্টারবেশান করিনি, কোন ধরনের উত্তেজক ঔষধ নেই নি সেই আমি দেশে ফিরছি, সবুজ সীমানা পেরিয়ে দিগন্ত রেখায় যেখানে শুধু আমি আর আমার মা , আমাদের পৃথিবী। )

[+] 2 users Like ddey333's post
Like Reply
#12
গল্পটি যেভাবে হাতে পেয়েছি।

আমার বাসায় কাজ করত একটি মেয়ে, আমি লেখালেখি করি সে দেখে, কম্পিউটারে সারাদিন বসে টাইপ করছি সে একদিন জিগ্যেস করে আমি কি এত লিখি, -আমি বলেছিলাম মানুষের জীবন নিয়ে, সম্পর্ক। মেয়েটির সাথে আমি ফ্রি হয়ে গেলাম, কিন্তু কোন বাজে সম্পর্ক নয়, আমি সে রুচির মানুষ নই সে বুঝত। তাই অনেকটা বন্ধুর মত আলাপ হতো যৌন বিষয় নিয়ে, পরকীয়া সম্পর্ক নিয়ে, তার বস্তির বেশীর ভাগ কাহিনী নিয়ে। তাকে একদিন পারিবারিক যৌনাচারের ঘটনা জানে কিনা এগুলো জিগ্যেস করাতে সে আমাকে বলেছিল একটা বাসায় সে কাজ করত যেখানে ওই বাড়ীর মালিক ছিল বিধবা মহিলা, একটিমাত্র ছেলে, কলেজে পড়ত। মহিলা খুবী সুন্দরী প্রয়োজন না পরলে যে কোথাও যেত না, সারাদিনই বাসায় সুন্দর পটের বিবির মত সেজে থাকতো, বয়েস ৩৭/৩৮ এর মত হবে। জামা অথবা শাড়ি ব্লাউজ যাই পরুক বাসায়, সব সময় হাতা কাটা পরত। মা আর ছেলের মধ্যে আমার কাজের বুয়াটা এক অদ্ভুদ সম্পর্ক দেখত, ওরা প্রায়ই মা-ছেলে আনন্দ ফুর্তির ছলে ঘরের ভেতর শরীরে শরীরে খুনসুটি বা জরাজরি করে বাসার ভেতর চলাফেরা করত। ফ্ল্যাটটি সব সময় মোটা ভারী পর্দা দিয়ে জানালা ঢাকা থাকত। একদিন সেই কাজের মেয়েটির কাজ করে বের হয়ে আসতে দেরি হয়ে যাওয়াতে সে দরজা লাগানোর জন্য মহিলাকে বেডরুমে ডাকতে গিয়ে দেখে মা চিৎ হয়ে শুয়ে দেওয়ালের টাঙ্গানো এলইডি টিভি দেখছে, ছেলেটি মার বাম স্তনের উপর গাল রেখে টিভি দেখছে যেদিক থেকে ছেলেটির মাথা সেই দিকের হাত মহিলার পিছনে নেওয়া ফলে উন্মুক্ত বগল ঠিক তার থুতনির নিচে। কাজের মেয়েটিকে দেখে মহিলা ত্রস্ত উঠে এলো দরজা লাগাতে, আলুথালু শাড়ীটা জড়াতে জড়াতে। সেই সময় কাজের মেয়েটি দেখেছিল, মহিলার হাতা কাটা ব্লাউজের পিছন থেকে খোলা ব্রা এর হুক দুপাশ থেকে ঝুলে পড়েছে ব্লাউজের ভিতর দিয়ে। --- এটা আমার কাজের মেয়েটির মনে নির্ঘাত সন্দেহ জাগিয়েছিল, মা আর ছেলের মাঝে গভীর কোন শারিরিক সম্পর্ক আছে। পরের মাসেই অবশ্য সে মহিলা আমার কাজের মেয়েটিকে নাকি কাজে যেতে বারণ করে দিয়েছিল। যখন আমাকে বলে তখন থেকে এটা প্রায় বছর দুয়েক আগের ঘটনা। সেই ঘটনাটাকেই ভিত্তি করে আমি এই গল্পটা লিখেছি।
[+] 6 users Like ddey333's post
Like Reply
#13
খুব সুন্দর লাগলো গল্পটা, এমন গল্প আরো চাই
Like Reply
#14
Mom son আরো গল্প চাই প্লীজ
Like Reply
#15
দারুন গল্পতো
                                                                            
[+] 1 user Likes জবা দাশ জয় দাশ's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)