Thread Rating:
  • 21 Vote(s) - 2.95 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica আমার জীবনে অজানা কিছু কথা
#1
Heart 
বাংলাদেশে আজকেই আমার শেষ রাত । অন্তত দেশের একজন নিয়মিত সিটিজেন হিসাবে আর থাকা হচ্ছে না । কাল রাতেই প্রবাসের উদ্দেশ্যে রওনা দেবো । সাথে থাকবে আমার বাবা , মা , ছোট ভাই..... আর একরাশ স্মৃতি.....

প্রথমেই নিজের পরিচয় দিই । আমি মাফরুহা (ছদ্মনাম) । ঢাকার একটি সুনামধন্য স্কুল এবং কলেজ থেকে পড়াশোনা করে আন্ডার গ্র্যাজুয়েশান শুরু করার জন্য দেশের বাইরে চলে যাচ্ছি । একা থাকার কষ্ট হবে কিংবা বিদেশে একা মেয়ে মানুষ কিভাবে থাকবো , এসব চিন্তায় মগ্ন হয়ে আমার বাবা , আমার মা এবং ছোটভাইকেও আমার সাথে পাঠিয়ে দিচ্ছে । অথচ , তাঁদের বিন্দুমাত্র ধারণা নেই , এই দেশের মাটিতে তাঁদেরই নাকের ডগায় বসেই তাঁদের পর্দানশীন , লাজুক মেয়েটি ঠিক কি কি কান্ড করেছে !

আমি হিজাব করে বোরখা পড়ি । সত্যি বলতে বাসা থেকে পর্দার জন্য চাপ দিলেও আমি আসলে পর্দার জন্য কখনো হিজাব বা বোরখা পড়ি নি । আমি বোরখা পড়ি নিজের ভেতরকার সত্ত্বাকে লোকচক্ষুর অন্তরালে রাখতেই । আমার প্রতিটি বোরখা এবং হিজাবই এমব্রয়ডারি করা । মোট কথা , পর্দা আমার জন্য এক প্রকার ফ্যাশনই ।

লোক দেখানো পর্দা করলেও আমি ভিতর ভিতর খুবই নোংরামি করে বেড়াতাম । স্কুল জীবনে সেভেনে থাকতেই বান্ধবীরা দল বেঁধে পর্ণ দেখতাম । কখনও কখনও বাসায় লেসবিয়ান পর্ণ দেখে উত্তেজিত হয়ে বান্ধবীদের সাথেই মেইকআউট করে ফেলতাম । সেসব অন্য দিন বলবো । তবে আজ যে ঘটনাটা খুলে বলবো , তা আরও বেশি রোমাঞ্চকর ।

পর্ণ দেখতে দেখতে ক্লাস এইটেই ছেলেদের প্রতি প্রবল আকর্ষণ অনুভব করতে শুরু করেছিলাম । চাইতাম শুধু ছেলেদের ছোঁয়া পেতে । চেহারা সুন্দর হওয়ায় অবশ্য ছেলেদের মনোযোগ আকর্ষণ করতে আমাকে খুব বেশি কষ্ট করতে হতো না । ছেলেরাও চাইতো আমার সাথে কথা বলতে । কিন্তু আমার তো শুধু কথা বলে চলবে না ! আমার তো চাই আরও বেশি কিছু ! তাই আমিও খুব বাছবিচার করেই ছেলেদের সাথে মিশতাম । কো-এড স্কুল হওয়ার এই একটা সুবিধা ।

আগেই বলেছি , সেভেন থেকে পর্ণ দেখতাম আর লেসবিয়ান পর্ণ হলে বান্ধবীরাও নিজেদের মধ্যে মেইকআউট করতাম , তাই আমাদের সার্কেলের প্রত্যেকেরই বুবসগুলো বেশ বড় বড় হয়ে যায় । ক্লাস এইট শেষ করে নাইনে উঠতেই পড়াশোনার চাপ আরও বেড়ে গেলো । সাথে বাড়তে লাগলো শরীরের ক্ষুধা । কিন্তু যেকোনোভাবে ভালো রেজাল্ট করতে হবে , তাই নিজের ভিতরকার এই ক্ষুধাকে দমিয়ে রেখে পড়াশোনায় মনোযোগী হলাম । টেনে ওঠার পর কোচিংয়ে ভর্তি হলাম । স্কুলের মতো কোচিংও ছিলো কো-এড । কিন্তু অবাক করা ব্যাপার হলো , আমার একজন ক্লাসমেট অঙ্কিত যে কি না স্কুলে সবসময় মাথা নিচু করে চলে , সে কোচিংয়ে এসে সবসময় আমার আশেপাশে বসতো , কলম বা কোনোকিছু প্রয়োজন হলে কাঁধে হাত দিয়ে ডাক দিতো । আমি অবশ্য উপভোগ করতাম ব্যাপারগুলো ! তো একদিন হঠাৎ ফেসবুকে দেখলাম অঙ্কিত আমাকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছে । আমিও একসেপ্ট করে নিলাম । যদিও আমার বাসা থেকে নিষেধ ছিলো , যেন ছেলেদেরকে ফেসবুকে এড না করি , তাও প্রোফাইল লক থাকার সুযোগে অঙ্কিতের রিকুয়েস্টটা একসেপ্ট করেই নিলাম । অঙ্কিত ছেলেটা দেখতে কিউট । দেহের গড়ন একেবারে বডি বিল্ডার না , আবার একেবারে রোগাও না । তবে নিয়মিত ক্রিকেট-ফুটবল খেলে বিধায় বুঝাই যায় যে , ছেলেটার গায়ে অতিরিক্ত মেদ নেই । তো অঙ্কিতের রিকুয়েস্ট একসেপ্ট করার পর মাঝেমাঝেই ওর সাথে চ্যাটিং হতো । চ্যাটিং চলতে চলতে একটা পর্যায়ে মাঝরাত পর্যন্ত চ্যাটিংয়ে গড়ায় । দুজনেরই তখন একে অন্যের সাথে কথা বলার জন্যই ফেসবুকে আসা হতো । একদিন অঙ্কিত ঘুমিয়ে পড়ার পর আমি নিউজফিড স্ক্রল করছি । হঠাৎ দেখি একটা এডাল্ট পেইজে অঙ্কিতের লাইক দেখাচ্ছে । আমি কৌতুহল বসে সেই পেইজটা ভিজিট করি । দেখি সেই পেইজে সব ইন্টারফেইথ ছবি আর চটি গল্প । বলা বাহুল্য , সবগুলোই * ছেলে আর মুসলিম মেয়ে নিয়ে । বেশ কয়েকটা গল্পে এবং ছবিতে অঙ্কিতের লাভ রিএ্যাক্ট এবং কমেন্টও দেখি । গল্পগুলোর কাহিনী এবং সেসবে অঙ্কিতের কমেন্ট দেখে বুঝতে বাকি থাকে না , অঙ্কিত মনে মনে আমাকে বিছানায় নিতে চায় ।

পরদিন মাঝরাতে অঙ্কিতের সাথে চ্যাটিংয়ের একপর্যায়ে বলি , “আমাকে তোমার কেমন লাগে অঙ্কিত ?” অঙ্কিত কিছুক্ষণ রিপ্লাই করে না , তারপর বলে “ফ্রেন্ড সবাইকেই তো ভালো লাগে ।” আমি তখন জিজ্ঞাস করলাম , “ফ্রেন্ড হিসাবে না , মেয়ে হিসাবে কেমন লাগে ??” অঙ্কিত আরও কিছুক্ষণ পর বললো , “তুমি তো খুব পর্দানশীন মেয়ে । তোমাকে কমপ্লিমেন্ট দেয়া কি ঠিক হবে ?” তখন আমি আগের দিনের দেখা পেইজের একটা গল্পের নিচে করা অঙ্কিতের কমেন্টের একটা স্ক্রিনশট তুলে অঙ্কিতকে দিই । যেখানে লিখা ছিলো , “এই গল্পের মেয়ের মতো , আমারও একটা পর্দানশীন বান্ধবী আছে । আমার বান্ধবীকে কিভাবে নিজের আকাটা বাড়ার দাসী করতে পারবো ? পেইজে অভিজ্ঞ কেউ থাকলে টিপস দিন ।”

স্ক্রিনশট দেখামাত্রই অঙ্কিত বোধহয় ভয়ই পেয়ে গেলো । দুই মিনিটের মধ্যে দেখলাম অঙ্কিত অফলাইনে চলে গেছে । আমিও মনে মনে হাসলাম । রাতে শুধু আরেকটা মেসেজ দিলাম , “আমিও মনে মনে তোমাকে পছন্দ করি । সামনে এসএসসি পরীক্ষা । পরীক্ষা শেষ হলে দেখি তোমার ইচ্ছা পূরণ করতে পারি কি না ! এর আগে দুজনই মন দিয়ে পড়াশোনা করি যেন এই কলেজেই উচ্চ মাধ্যমিকে থাকতে পারি ।” sex

(পরের থ্রেডে আরও থাকবে)
[+] 7 users Like Mafruha69Lover's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
গল্পের প্রথম কমেন্ট দিলাম। লেখা ভাল হচ্ছে। ভাল করে জমিয়ে লিখুন। পাঠক হিসেবে সাথে আছি।
[+] 1 user Likes কাদের's post
Like Reply
#3
(28-03-2023, 10:32 PM)কাদের Wrote: গল্পের প্রথম কমেন্ট দিলাম। লেখা ভাল হচ্ছে। ভাল করে জমিয়ে লিখুন। পাঠক হিসেবে সাথে আছি।

ধন্যবাদ তোমাকে । আশা করি এভাবেই সবাইকে পাশে পাবো । Heart
Like Reply
#4
It looks like  mafruha and ankit made for each other
[+] 1 user Likes Badrul Khan's post
Like Reply
#5
(28-03-2023, 11:58 PM)Badrul Khan Wrote: It looks like  mafruha and ankit made for each other

It seems like . I've already moved from Bangladesh earlier tonight . Ankit made a promise to me that , soon he'll move to me .
Like Reply
#6
ইতোমধ্যে , আমার প্রবাস জীবন শুরু হলো । আগের অংশের পর আবার নতুন করে লিখতে শুরু করলাম-

অঙ্কিত তো রাতে ভয় পেয়ে অফলাইনে চলে গেলো । ও এমন ভয়ই পেলো , সারা সকাল অনলাইনে তো আসলোই না , এমন কি স্কুল কিংবা কোচিংয়েও আসলো না । অন্যদিকে আমার তো আর তর সইছে না ! অঙ্কিতকে কোথাও না পেয়ে নিজেকে মনে মনে গালাগাল দিতে লাগলাম । হঠাৎই দেখলাম অঙ্কিত অনলাইনে । আমার মেসেজটা সিন করার সাথে সাথেই দেখি ও একটা লাভ ইমোজি পাঠিয়ে দিলো । পরের মেসেজেই লিখলো , “তুমি সত্যি বলছো ?” আমি বললাম , “মিথ্যা কেনো বলবো ? এসব নিয়ে কেউ মশকরা করে ?” অঙ্কিত জবাব দিলো , “আমাকে খারাপ ভাবো নি তো ?” আমি রিপ্লাই দিলাম , “খারাপ কেনো ভাববো ? একেকজনের একেকরকম প্রেফারেন্স থাকতেই পারে ? আমি পর্ণ দেখেছি । মেইল পর্ণস্টারদের ধোনের চামড়াটা ছাড়িয়ে যখন ধোন বড় হয় , সেটা দেখতে আমার খুব ভালো লাগে । আমার শখ মুখের ভিতর এমন একটা ধোন ঢুকিয়ে সেটা মুখের ভিতরেই বড় করার । বাংলাদেশে তো আর পর্ণস্টার পাওয়া সম্ভব না । তাই * ছেলে হলে ক্ষতি কোথায় !” আমার মেসেজে “ধোন” শব্দটা আর আমার এমন ফ্যান্টাসি দেখে অঙ্কিত মূহুর্তেই উত্তেজিত হয়ে উঠলো । যেন পারলে আমাকে মেসেঞ্জারেই শুইয়ে ফেলে । আমি অবশ্য খুব উপভোগ করছিলাম । তখন অঙ্কিত বললো , “এই , চলো না ! দেখা করি !” আমিও সারাদিন অঙ্কিতকে খুঁজে খুঁজে একটু ওর সাথে দেখা করতেই ইন্টারেস্টেড ছিলাম । তাই বেশি ভনিতা না করে বললাম , “দেখা তো করাই যায় , কিন্তু এখন তো বিকাল হয়ে গেছে । তাছাড়া সন্ধ্যার পর আমার বাসার বাইরে থাকা এলাউড না । তুমি তো জানোই , আমার ফ্যামিলি একটু কনজার্ভেটিভ ।” অঙ্কিত বলে উঠলো , “আর এই কনজার্ভেটিভ ফ্যামিলির মেয়েই , মুখে * ছেলের আকাটা বাড়া নিয়ে বড় করতে চায় !” আমি তখন বললাম , “শুধু চাইছিই , পাচ্ছি তো না এখনই !” অঙ্কিত বললো , “তাহলে চলো , কাল দেখা করি । স্কুল দুজনেই বাঙ্ক করবো । সারা দুপুর রেস্টুরেন্টে কাটাবো । দেখি , তুমি যা চাইছো তা তোমাকে দিতে পারি কি না !”

আমি তো অঙ্কিতের মেসেজ দেখা মাত্রই উত্তেজনায় লাল হয়ে উঠলাম ! বান্ধবীদের সাথে অংখ্যবার মেইকআউট করেছি । কিন্তু , এবারই প্রথম কোনো পুরুষের সাথে মেইকআউটের সুযোগ । তাও ইন্টারফেইথ একটা রিলেশন । আমি বোরখা-হিজাব গায়ে , পাঁচ ওয়াক্ত নামাজি একটা প্র্যাক্টিসিং মুসলিম ফ্যামিলির মেয়ে । অন্যদিকে , অঙ্কিতরা হলো চক্রবর্তী ; জাত ব্রাহ্মণ । আমি মূহুর্তেই হ্যাঁ বলে দিলাম । স্কুল টাইম ১২:৩০ থেকে । এর আগে কোচিং । সম্ভব হলে কোচিংও বাদ দিতাম , কিন্তু অত সকালে কোনো প্রাইভেসি দেয়ার মতো রেস্টুরেন্ট খোলা থাকে না । সকালে কোচিংয়ে দুজন পাশাপাশি বসলাম একদম লাস্ট বেঞ্চে । এর আগে অঙ্কিত অনেকবার আমার আশেপাশের বেঞ্চে বসলেও কোনোদিন পাশে বসে নি । আমি দেয়ালের দিকটায় বসলাম , আর অঙ্কিত বসলো বাহির সাইডে । সচরাচর , ছেলে-মেয়েরে চক্ষুলজ্জার খাতিরে পাশাপাশি না বসলেও , আমরা দুজনই মনে মনে জানতাম , আমাদের ভেতরকার ক্ষুধা । তাই আর লজ্জা না করে পাশাপাশিই বসলাম ।

সকাল বেলার ক্লাস , লাইট নিভানো । বাহির থেকে সূর্যের আলোতে বোর্ড দেখা যাচ্ছে । বলতে গেলে সবারই চোখ মিটিমিটি করে খোলা । ঘুম ভেঙ্গে কেউই পারতপক্ষে এতো মনোযোগ দিয়ে ক্লাস করে না । সবাই ঘুম চোখে ক্লাস করছে , স্যারেরও মনোযোগ হোয়াইট বোর্ডেই সীমাবদ্ধ । এই সুযোগে , অঙ্কিত একটু পরপরই আমার বুবসে টাচ করছে । আমার খাতা থেকে নোট উঠানোর বাহানায় অঙ্কিত আমার অনেকটাই কাছে বসা ছিলো । আর কালো বোরখার নিচ দিয়ে বুবসে হাত দেয়ায় তা কেউ বুঝতেও পারছিলো না । এদিকে আমার তো অবস্থা খারাপ । জীবনে প্রথম কোনো পুরুষের হাত এই বুবস জোড়ায় পড়ছে । নিপলসগুলো একদম শক্ত হয়ে গেলো আমার । আর আমার গুদ দিয়ে অঝোরে পানি বেরোচ্ছে । আমি দাঁত দিয়ে ঠোঁট চেপে চেপে কোনোরকমে ক্লাস শেষ করলাম । ক্লাস শেষে বান্ধবীরা যখন স্কুলে যাবার কথা বললো , তখন বললাম , “শরীর ভালে না । আজ আর স্কুলে যাবো না ।” এটা শুনে বান্ধবীরা যে যে যার যার মতো স্কুলে চলে গেলো । আমি আর অঙ্কিত হাঁটতে হাঁটতে কোচিং থেকে বেশ খানিকটা দূরে আসার পর রিকশা করলাম । দুজনে রিকশায় করে একটা রেস্টুরেন্টে ঢুকলাম । রেস্টুরেন্টটার এক সাইডে সিট । প্রতিটা সিটের সামনেই একটা করে টেবিল । বুঝায় যাচ্ছে , এই রেস্টুরেন্টটা শুধুই কাপলদের প্রাইভেট টাইম স্পেন্ড করার জন্য । আমরা একদম শেষ প্রান্তের টেবিলটাতে বসলাম । কেবলই রেস্টুরেন্ট খুলেছে । তাই রেস্টুরেন্টও মোটামুটি খালি । রেস্টুরেন্টের লোকজনগুলোও যতক্ষণ পর্যন্ত ডাক না দেয়া হয় , ততক্ষণ পর্যন্ত এসে ডিস্টার্ব করে না । আমরা বসেই প্রথমে পাগলের মতো কিস করতে লাগলাম । প্রায় মিনিট পাঁচেক ফ্রেঞ্চ কিস করতে করতে অঙ্কিত আমার ঠোঁটের সব লিপস্টিক খেয়ে নিলো । মুখে লিপস্টিক লেপ্টে গেছে দেখে ফোনের ফ্রন্ট ক্যামেরায় দেখে টিস্যু দিয়ে মুখটা পরিষ্কার করলাম । অঙ্কিত বুদ্ধি করে ওয়েটারকে ডাকলো । ওয়েটারকে বললো , মেন্যু দিতে । তারপর জিজ্ঞাস করলো , “কোন আইটেমটা দিতে কতক্ষণ লাগবে ?” ওয়েটার বললো , একটা আইটেমের ব্যাপারে ওয়েটার বললো , “স্যার এটার ইনগ্রিডিয়েন্টস এনে রান্না করতে হবে । তাই টাইম লাগবে এটলিস্ট ১ ঘন্টা ।” অঙ্কিত বললো , “তাহলে এটাই দিন । কোক/জল যা কিছু লাগবে , আমরা চেয়ে নিবো । এছাড়া আর কিছু জিজ্ঞাস করতে কষ্ট করে এখানে আসা লাগবে না ।” ওয়েটারও বুঝে গেলো । অঙ্কিত ওয়েটারকে একটা ৫০ টাকার নোট ধরিয়ে দিয়ে বিদায় করে দিলো । ওয়েটারও রেস্টুরেন্টে আমাদের দিকের লাইটাগুলো নিভিয়ে রাখলো । কম আলোতে দুজনই মুডে চলে আসলাম ।

অঙ্কিত বললো , “তোমার ইচ্ছা কি পূরণ করতে চাও আজই ?” আমি হ্যাঁ সূচক মাথা নেড়ে সায় দিলাম । তখন অঙ্কিত তার প্যান্টের চেইন খুলে , প্যান্ট আর বক্সার নামালো । দেখি , অঙ্কিতের আকাটা ধোন ! পুরোপুরি তখনও দাঁড়ায় নি । হয়তো ওয়েটারের সাথে কথা বলার সময় নেতিয়েছে । তাও বুঝতে বাকি রইলো না , এই ধোন মুখে বড় হলে গলা অবধি ধাক্কা দিবে । তাও , আমি নিজের নার্ভাসনেস অঙ্কিতকে বুঝতে না দিয়ে টেবিলের নিচে গেলাম । ওর আকাটা * ধোনে চুমু খেলাম । জীবনে অংখ্য পর্ণে ব্লোজব দিতে দেখেছি , তাই ব্লোজব দেয়া নিয়ে নতুন কোনো শিক্ষার প্রয়োজন হলো না । আমি ধোনটার মুণ্ডিটা মুখে পুড়ে নিলাম । উপরে একটা চামড়া । আমি চুষতে লাগলাম । অচিরেই মুণ্ডিটা চামড়া ছাড়িয়ে বের হতো লাগলো । আমার মুখের ভিতরে একটু একটু করে ধোনটা ভরতে লাগলাম । অন্যদিকে অঙ্কিতের ধোনটাও বড় হতে লাগলো । এক পর্যায়ে অঙ্কিতের ধোন পুরোদমে পূর্ণাঙ্গ আকার ধারণ করলো । আমারও গলার ভিতর অবধি ধোন দিয়ে প্রায় দম বন্ধের উপক্রম । তাই জলদি মুখ থেকে ধোনটা বের করলাম । ধোনটা আমার লালায় একাকার হয়েছিলো । দেখলাম , অঙ্কিত চোখ বন্ধ করে সুখের সাগরে ডুবে আছে । তাই দেখে মনটা ভরে উঠলো । আবার ধোনটা মুখে পুড়ে নিলাম । এবার পুরো খাড়া ধোনটাই চুষতে লাগলাম মুখে । মাপ দিলে ৭ ইঞ্চি হবে অঙ্কিতের ধোন । বাংলাদেশ কিংবা উপমহাদেশে ৭ ইঞ্চি ম্যাসিভ সাইজই বলা চলে । তাই নিজেকে ভাগ্যবতীই মনে হচ্ছিলো । আমি মনের সুখে অঙ্কিতের আকাটা ধোন চুষে যাচ্ছিলাম । আমার অজান্তেই উমমমমমম উমমমমমম উমমমমমমহহহহহ আওয়াজ বের হচ্ছিলো মুখ থেকে । কখনো কখনো ডীপথ্রোট দিলে আবার গলার ভিতর থেকেও আওয়াজ হচ্ছিলো । এভাবে প্রায় ১০ মিনিট অঙ্কিতের ধোন চোষার পর , অঙ্কিত দেখলাম আমার মাথা টেনে আমার মুখটা এর ধোন থেকে সরিয়ে ফেলতে চাইছে । বুঝতে পারলাম , অঙ্কিতের অর্গাজম হবে । আমিও , আমার মাথা থেকে অঙ্কিতের হাত সরিয়ে ওর ধোনটা মুখের আরও ভিতরে নিয়ে চুষতে থাকি । জীবনের প্রথম ব্লোজবের অর্জন কোনোভাবেই অপচয় হতে দিতে পারি না । অঙ্কিত আমার মুখেই ওর সব মাল ছেড়ে দিলো । আমিও চেটেপুটে ওর সব মাল মুখে নিলাম । আমার মুখের ভিতরটা অঙ্কিতের মালে ভরে গেলো । আমি টেবিলের নিচ থেকে উঠে অঙ্কিতকে অবাক করে দিয়ে সবটা মাল গিলে ফেললাম । অঙ্কিত অবাক হয়ে আমার দিকে তাকিয়ে রইলো । অঙ্কিত কল্পনাও করতে পারে নি , আমার মতো একটা হিজাবী-বোরখা পড়া নামাজি মেয়ে , এতো অবলীলায় একজন ব্রাহ্মণের সব মাল হাসি মুখে গিলে ফেলতে পারে !

অঙ্কিত বললো , এবার তোমার পুরষ্কারের পালা । এতো সুন্দর করে আমার ধোন চুষে দেয়ার পুরষ্কার স্বরূপ আমি তোমার গুদ চাটবো । এটা শুনেই আমার গুদ ভিজে উঠলো । আমিও আর দেরি না করে বোরখার নিচ থেকে আমার প্লাজোটা খুলে স্কুল ব্যাগের ভিতর ঢুকিয়ে রাখলাম । অঙ্কিত টেবিলের নিচে গিয়ে আমার দুই পা ফাঁক করে আমার গুদে চুমু খেলো । আমি রীতিমতো কেঁপে উঠলাম । আমার গুদে অনেকবার আমার বান্ধবীরা এবং আমি নিজেও হাত দিয়েছি । কিন্তু , কোনোদিন কেউ এখানে জিহ্বা লাগায় নি । অঙ্কিতের জিহ্বার স্পর্শে মনে হলো আমার গুদের ভিতর যেন জলোচ্ছ্বাস শুরু হয়ে গেলো । অঙ্কিত পর্ণস্টারদের মতোই আমার গুদ চাটতে লাগলো । আমিও আহহহহহহ ওহহহহহহহ উহহহহহহহমমমমমম আওয়াজ করে পুরো মোমেন্টটা এনজয় করতে লাগলাম । আমাদের কারোরই মাথায় ছিলো না যে আমরা একটা পাবলিক প্লেসে ছিলাম । আমি অঙ্কিতের মাথার চুলগুলো ধরে ওর মুখটা আমার গুদের সাথে চেপে ধরে আমার গুদ খাওয়াচ্ছিলাম । একটা ব্রাহ্মণ ছেলে , একটা বোরখা-হিজাব পড়া মেয়ের গুদ চুষে মেয়েটাকে সুখের স্বর্গে নিয়ে যাচ্ছে , এরচেয়ে স্বর্গীয় দৃশ্য আর কি-ই বা হতে পারে !! আমি অঙ্কিতের এই তীব্র চোষণে তিনবার অর্গাজম করলাম । শেষে আর শরীরে কুলোচ্ছিলো না দেখে , অঙ্কিত আমার গুদে আরেকটা চুমু খেয়ে টেবিলের নিচ থেকে উঠে এসে আমার ঠোঁটে একটা লম্বা চুমু খেলো । আমিও বিধ্বস্ত এবং প্রশান্ত চেহারায় চুমু খেলাম অঙ্কিতের ঠোঁটে । একটু পর খাবার আসলো , আমরা লাঞ্চ সেরে বাসায় চলে আসলাম । সেদিন থেকে আমার জীবনে শুরু হলো এক অভিসারের পালা ।

পরবর্তীতে অঙ্কিত আমাকে অসংখ্যবার চুদেছে । এমনকি ওর বন্ধুদের সাথে নিয়ে থ্রিজাম , ফোরজাম , গ্রুপসেক্সও করেছে । অঙ্কিত কথা দিয়েছে , বিয়ে যদি করতেই হয় সে আমাকেই করবে । খুব শীঘ্রই অঙ্কিত বিদেশে আমার কাছে চলে আসবে । আমার এবং অঙ্কিতের সেক্স-গ্রুপ সেক্সের ঘটনাগুলো জানতে আমাকে সাপোর্ট করুন , উৎসাহ দিন । উৎসাহ পেলে সব ঘটনাই লিখে আপনাদের আনন্দ দিবো ।
[+] 6 users Like Mafruha69Lover's post
Like Reply
#7
অঙ্কিত যদি  মাফরুহাকে বিয়ের সিদ্ধান্ত নিয়ে থাকে তবে তাকে গ্রুপ সেক্সে আনবে কেন?
[+] 1 user Likes Badrul Khan's post
Like Reply
#8
(29-03-2023, 05:36 PM)Badrul Khan Wrote: অঙ্কিত যদি  মাফরুহাকে বিয়ের সিদ্ধান্ত নিয়ে থাকে তবে তাকে গ্রুপ সেক্সে আনবে কেন?

অঙ্কিত খুবই ওপেন মাইন্ডেড । ও নিজেও গ্রুপ সেক্সের সময় অন্য মেয়ের গুদে ধোন দিয়েছে । এগুলো কোনো ব্যাপার না আমার মতে ।
[+] 2 users Like Mafruha69Lover's post
Like Reply
#9
বেশ কয়েকদিন পরে আজ লিখতে বসলাম । দেশের বাইরে এসেই এখানকার পথঘাট চিনতে এবং ভার্সিটিতে ভর্তির ঝামেলা শেষ করতে করতে একটু দেরি হয়ে গেলো । গত অংশে জানিয়েছিলাম আমার এবং অঙ্কিতের প্রথম ডেটের অভিজ্ঞতা । আজ আবার আগের অংশের পর থেকে শুরু করছি ।

প্রথম ডেটের পর থেকে দুজনই নিয়মিত ডেট করতে শুরু করলাম একে অপরকে । প্রতি ডেটিংয়েই মেকআউট হতো । আমি অঙ্কিতের বাড়া চুষতাম । অঙ্কিত আমার ভোঁদা চেটে দিতো । কখনো কখনো অঙ্কিত আমার ভোঁদায় তার আঙ্গুলও ঢোকাতো । তাছাড়া আমার বুবস খাওয়া , একে অপরকে কিস করা , লাভ বাইট দেয়া তো আছেই । কিন্তু কোনোভাবেই আমরা আসল কাজটা করতে পারছিলাম না । এর একটা বড় কারণ অবশ্য আমাদের ঘনিয়ে আসতে থাকা এসএসসি পরীক্ষা । দুজনই এসএসসি পরীক্ষার্থী এবং দুজনেরই লক্ষ্য এই কলেজেই একসাথে ভর্তি হওয়া । তাই যেন পড়াশোনার কোনোরকম ক্ষতি না হয় , সেদিক থেকে দুজনই সাবধান ছিলাম । দেখতে দেখতে এসএসসি পরীক্ষা চলে এলো , পরীক্ষাও শেষ হলো । দুজনই বেশ ভালো পরীক্ষা দিলাম । যেহেতু আমার পরিবার খুব কনজার্ভেটিভ তাই আমরা খুব একটা বেড়াতে যাই না । এবার ফ্যামিলি থেকে প্ল্যান হলো , আমরা কক্সবাজার আর সেইন্ট মার্টিন ঘুরতে যাবো । এদিকে অঙ্কিতের কাছে ভোঁদা চোদানোর জন্যৃ আমার ভোঁদা একেবারে চোঁ চোঁ করছে । অঙ্কিতেরও একই দশা । অঙ্কিতকে বললাম যে , বাসা থেকে কক্সবাজার আর সেইন্ট মার্টিন যাবার প্ল্যান করেছে । শুনে অঙ্কিতের মন খারাপ হয়ে গেলো । কারণ , দুজনেরই ইচ্ছা ছিলো পরীক্ষা শেষে ফুল প্রাইভেসি নিয়ে আমরা রুমডেট করবো আর দুজনে সারাদিন ইচ্ছা মতো সেক্স করবো । রাতে অঙ্কিতের মন খারাপ হয়ে গেছে দেখে আমারও মনটা খারাপ হয়ে গেলো । অঙ্কিতকে ঘুমোতে পাঠিয়ে মোবাইলটা রেখে চিন্তা করতে লাগলাম কিভাবে কি করা যায় !! চিন্তায় ঘুমই উড়ে গেছে । ভাবতে ভাবতে মাঝরাতে , হঠাৎই মাথায় একটা দুষ্টু আইডিয়া চলে আসলো । আমি জলদি অঙ্কিতকে ফোন করলাম । অঙ্কিত ঘুম চোখে ফোন রিসিভ করলো আর আমি অঙ্কিতকে আমার আইডিয়ার কথা বললাম । আমার আইডিয়া শুনে অঙ্কিতের ঘুম মূহুর্তেই কেটে গেলো । অঙ্কিত খুশিতে বললো , “Love You Baby !” আমিও অঙ্কিতকে বললাম , “এখন খুশি মনে ঘুমাতে যাও । এই বয়সেই মিনি হানিমুনের ব্যবস্থা করে দিলাম ।” অঙ্কিতও আমার কথায় খুশি হয়ে ঘুমোতে চলে গেলো । আমিও ঘুমিয়ে গেলাম ।

পরদিন সকালে বাবার সাথে কথা বলে জেনে নিলাম , আমরা কবে-কখন-কিভাবে কক্সবাজার যাবো ! কোথায় থাকবো ! জেনে সবকিছু জানিয়ে দিলাম অঙ্কিতকে । আগেই বলেছি , অঙ্কিতরা ব্রাহ্মণ পরিবারের । বেশ অর্থ-সম্পত্তিরও মালিক । তার উপর এক বাবার একমাত্র সন্তান । তাই অঙ্কিত কিছু চাইলে তার পরিবার তাকে না করে না । অঙ্কিত তার বাড়িতে বললো সে একা কক্সবাজার যাবে , সে অনুযায়ী তার বাড়ি থেকেও পারমিশনও পেয়ে গেলো । বাবা যখন সন্ধ্যায় ফোনে বাস এবং হোটেলের রিজার্ভেশন করে তখন আমি আঁড়ি পেতে শুনে নিই যে কোনো বাস এবং কোন হোটেল । সাথেসাথেই অঙ্কিতকে মেসেঞ্জারে সব ডিটেইলসে জানিয়ে দিই । আমি-আমার বাবা এবং আমার মা মূলত যাচ্ছি । ছোটভাইকে বাবা-মা নানীর বাসায় রেখে যাবে , তাই তিনটি সিট বুক হলো । আর , হোটেলে দুটি রুম । একটা কাপল রুম বাবা-মায়ের জন্য , অন্যটা নিচের ঠিক নিচের ফ্লোরেই সেমি ডাবল রুম । মূলত আমিই জোর করে বলেছি আমার জন্য আলাদা রুম নিতে । কারণ হিসাবে বলেছি , “আমি এখন বড় হয়েছি । বাবা-মা যে রুমে ঘুমোবে , সেই ঘরে ঘুমোতে আমার লজ্জা লাগবে ।” বাবাও আমার কথায় কিঞ্চিত বিব্রত হয়েই আমার জন্যে আলাদা রুম বুক করলো । বাসের সিট নাম্বার এবং হোটেলের নাম ও রুম নাম্বার অঙ্কিতকে জানাতেই অঙ্কিতও সাথে সাথে বুকিং করলো যেন মাঝখানে কোনো গ্যাপ না পড়ে যায় । সৌভাগ্যই বলা চলে , অঙ্কিত বাসে আমার পাশের সিটটা পেয়ে গেলো আর সাথে বুদ্ধি করে আরেকটা সিটও বুক করলো । এক্সট্রা সিট বুক করার কারণটা একটু পরই সবাই বুঝতে পারবেন । হোটেলেও একই ফ্লোরে ঠিক পাশের রুমটা পেয়ে গেলো । অবস্থাটা তখন এমন , বাসে বাবা-মা নাইট কোচে নিচের দুই সিটে ঘুমোতে ঘুমোতে যাবে আর উপরের দুই সিটে মিস খান আর মিস্টার চক্রবর্তী অর্থাৎ আমরা দুজন যাবো মেকআউট করতে করতে । আবার হোটেলে উপরের ফ্লোরের কাপল রুম বাবা-মায়ের , এর নিচের ফ্লোরে আমার সেমি ডাবল রুম আর এর ঠিক পরের রুমটাই অঙ্কিতের । একেবারে যাকে বলে একদম “সোনায় সোহাগা” অবস্থা । যথারীতি কক্সবাজার যাওয়ার দিন চলে আসলো , এর মাঝে একেকটা দিনকে মনে হয়েছে যেন একেকটা শতাব্দী । মে মাসের ৩ তারিখ রাতে খুব নামকরা একটি লাক্সারিয়াস বাসে আমরা যাত্রা শুরু করলাম । আমি একটা কালো বোরখা পড়লাম যেটায় সোনালি সুঁতোয় এমব্রয়ডারি করা আর একটা কালো হিজাব পড়ে নিলাম । যার নিচে আমার পাতলা লেসযুক্ত লওঞ্জারে সেটটা ছাড়া আর কিছুই পড়লাম না । বাবা-মা যথারীতি নিচের দুই সিটে উঠলেন , আর আমার পাশের সিটটা খালি । বাস ছেড়ে দেয়ায় , আমার পাশের সিটটা খালি দেখে বাবা-মা বেশ আশ্বস্ত হলো যে সারারাত আমার নিরাপত্তা নিয়ে আর কোনো দুশ্চিন্তা করতে হবে না তাদের । কারণ , এসব বাসে মাঝপথ থেকে যাত্রী ওঠানো হয় না । তারা নিশ্চিন্ত মনে তাদের সিটের শাটার লাগিয়ে শুয়ে পড়লো । এদিকে আমি বাসে ওঠার পর থেকেই আশেপাশে চোখ ঘুরিয়ে অঙ্কিতকে মনে মনে খুঁজছিলাম । বাবা-মা সামনে থাকায় ফোনে ওর সাথে এতোক্ষণ যোগাযোগও করতে পারছিলাম না । আমি আশেপাশে অঙ্কিতের ছায়াও দেখতে না পেয়ে মনে মনে ভাবতে লাগলাম , “ও কি ভুলে গেলো না কি ?” ভয়ে ভয়ে মেসেঞ্জারে ঢুকে অঙ্কিতকে নক দিতেই দেখলাম , অপরপাশের সিটের শাটারটা সরিয়ে অঙ্কিত তার মুখটা আমাকে দেখালো । আর মেসেজ দিলো , “তোমার বাবা-মায়ের জন্য এতোক্ষণ আমি শাটার খুলি নি । সরি বেবি ।” লিখেই অঙ্কিত ওর সিট থেকে নেমে শাটারটা লাগিয়ে আমার পাশে শুয়ে পড়লো । আমাদের সিটের শাটারটা লাগিয়ে দিলো অঙ্কিত । এই শাটারের ভিতর এখন একজন ব্রাহ্মণ ছেলে , আর একজন হিজাবি মেয়ে , যারা একে অপরের সাথে সেক্সের জন্য নিজেদের পরিবারকে বোকা বানিয়ে এতো প্ল্যান করে আজ মেয়েটার বাবা-মায়ের নাকের ডগায় পাশাপাশি শুয়ে আছে । বাস চলতে লাগলো তার গন্তব্য কক্সবাজারের দিকে । মিনিট কয়েক পরেই আমি অঙ্কিতের উপর শুয়ে অঙ্কিতকে কিস করতে লাগলাম । অঙ্কিতও পাল্টা কিস করছে । পাগলের মতো কিস করছি আমরা একে অপরকে । আমি কিস করতে করতে অঙ্কিতের চুল টানছি । এদিকে অঙ্কিতও কিস করতে করতে আমার বোরখাটা কোমর পর্যন্ত তুলে ফেললো । অঙ্কিত তো কোমর পর্যন্ত বোরখা তুলে একেবারে অবাক ! কারণ বোরখার নিচে জাস্ট লওঞ্জারে সেট ছাড়া একটা সুঁতোও আমি পড়ি নি । এটা দেখে অঙ্কিতের প্যান্টের ভিতরের তাঁবুটা আরও বেশি ফুলে উঠলো । আমি অঙ্কিতের তাঁবুটা ফিল করার পর ওর পড়নের প্যান্টটা খুলে ওর বক্সারের ভিতর থাকা বাড়ায় আমার প্যান্টি দিয়ে আটকানো ভোদাটা ঘষতে থাকি । একদিকে পাগলের মতো কিস , অন্যদিকে আকাটা বাঁড়া আর ভোদার ঘষাঘষি ! অঙ্কিতের প্রিকামে ওর বক্সার ভিজে যাচ্ছে , অন্যদিকে আমার লওঞ্জারের প্যান্টিটাও ভিজে একাকার হয়ে গেছে । তাই দুজনই একে অন্যের আন্ডারগার্মেন্টসগুলো খুলে দিয়ে , আমাদের লোয়ার পার্টগুলোকে মুক্ত করলাম ।

অঙ্কিতের প্রিকামে ভেজা বাড়া দেখে লোভ সামলাতে পারছিলাম না , আবার অঙ্কিতও আমার রসে টইটম্বুর ভোঁদা দেখে নিজেকে সামলে রাখতে পারছিলো না । কে কাকে আগে খাবে , তা নিয়ে সময় নষ্ট হবে এমন চিন্তা মাথায় আসতেই মনে হলো , 69 এর করার কথা । আমি অঙ্কিতকে ভালো করে পা দুটো ফাঁক করে চিত হয়ে শুতে বললাম । অঙ্কিতও বাধ্য ছেলের মতো শুয়ে পড়লো , আর আমি অঙ্কিতের মুখের উপর নিজের ভোঁদাটা রেখে নিজের মুখটা নিলাম অঙ্কিতের ধোনে । অঙ্কিত আমার ভোঁদাটা মুখের সামনে পাবার সাথে সাথেই অমৃত মনে করে চাটতে শুরু করলো । অন্যদিকে আমিও চোখ বুজে সুখের সাগরে ভাসতে ভাসতে অঙ্কিতের আকাটা বাড়াটা চুষতে লাগলাম । বাসের মধ্যেই দুজন আস্তে আস্তে উমমমমমম..... হুমমমহহহহহহ.... ইয়ায়ায়াহহহহহ... সাউন্ড করতে করতে একে অন্যকে সুখের সাগরে ভাসাতে লাগলাম । মনে হচ্ছিলো , পৃথিবীর ভিতর যেন এক টুকরো স্বর্গই এই নাইট কোচের বাসটা । মোটামুটি অনেক রাত হয়ে যাওয়ায় , প্রায় সবাইই ঘুমিয়ে গেছে , না হয় কানে হেডফোন লাগিয়ে রেখেছে । তাই শব্দে কেউ এদিকে আমাদেরকে ধরে ফেলবে , এমন কোনো ভয় আমাদের মধ্যে ছিলো না । এভাবে প্রায় ২০-২৫ মিনিট 69 করার পর অঙ্কিতের অর্গাজম হলো । আমি সেটা আমার মুখের ভিতরেই নিয়ে গিলে ফেললাম , আর অঙ্কিতের বাড়া টিপে টিপে একেকটা ফোঁটা চেটে চেটে খেয়ে নিলাম । অন্যদিকে অঙ্কিতের মুখের ভিতর এই ২০-২৫ মিনিটে আমার অর্গাজম হয়েছে ৩ বার । অঙ্কিতের জিহ্বার সুনিপুণ চাটনে , আমি বারবার নিজের কোমর কাঁপিয়ে আমার কামরস ছেড়েছি । 69 দিয়ে উঠে দেখি অঙ্কিতের মুখের চারপাশে ফোঁয়ারার পানির মতো আমার কামরস লেগে আছে । অঙ্কিত মুচকি হেসে আমাকে দেখছে । আমি অঙ্কিতের মুখের চারদিকে চেটে চেটে নিজের কামরসগুলো মুখে নিয়ে জড়ো করলাম , আর তারপর অঙ্কিত কিস করে আমার মুখ থেকে তার মুখে সেই অবশিষ্ট কামরস নিলো । আমি অঙ্কিতের বুকে চুমু খেয়ে খেয়ে অঙ্কিতের বুকে লাভ বাইট দিতে লাগলাম । অঙ্কিত বললো , “Baby , this is going to be the most enjoyable and memorable journey for us . Tonight is going to be a long night . You'll never going to forget this night .”

(চলবে)
[+] 8 users Like Mafruha69Lover's post
Like Reply
#10
(28-03-2023, 11:58 PM)Badrul Khan Wrote: It looks like  mafruha and ankit made for each other

I'm sharing my later experiance with Ankit . Feel free to read my experiance and don't forget to say , "How is it going ?"
[+] 1 user Likes Mafruha69Lover's post
Like Reply
#11
আমি কি লিখাটা বন্ধ করে দিবো ?? যথাযথ রেসপন্স না আসলে শীঘ্রই এই লিখাটা ইনকমপ্লিট অবস্থাতেই বন্ধ করে দিবো । banghead
Like Reply
#12
(17-04-2023, 05:58 AM)Mafruha69Lover Wrote: আমি কি লিখাটা বন্ধ করে দিবো ?? যথাযথ রেসপন্স না আসলে শীঘ্রই এই লিখাটা ইনকমপ্লিট অবস্থাতেই বন্ধ করে দিবো । banghead

Update plz
[+] 1 user Likes FARHAN KHAM's post
Like Reply
#13
(17-04-2023, 08:29 AM)FARHAN KHAM Wrote: Update plz

আপডেট কি করে দিই ?? কারো কোনো রেসপন্সই তো আসে না । এই ফোরামে কেউই সাপোর্টিভ না । Sad
Like Reply
#14
(13-04-2023, 06:57 AM)Mafruha69Lover Wrote: বেশ কয়েকদিন পরে আজ লিখতে বসলাম । দেশের বাইরে এসেই এখানকার পথঘাট চিনতে এবং ভার্সিটিতে ভর্তির ঝামেলা শেষ করতে করতে একটু দেরি হয়ে গেলো । গত অংশে জানিয়েছিলাম আমার এবং অঙ্কিতের প্রথম ডেটের অভিজ্ঞতা । আজ আবার আগের অংশের পর থেকে শুরু করছি ।

প্রথম ডেটের পর থেকে দুজনই নিয়মিত ডেট করতে শুরু করলাম একে অপরকে । প্রতি ডেটিংয়েই মেকআউট হতো । আমি অঙ্কিতের বাড়া চুষতাম । অঙ্কিত আমার ভোঁদা চেটে দিতো । কখনো কখনো অঙ্কিত আমার ভোঁদায় তার আঙ্গুলও ঢোকাতো । তাছাড়া আমার বুবস খাওয়া , একে অপরকে কিস করা , লাভ বাইট দেয়া তো আছেই । কিন্তু কোনোভাবেই আমরা আসল কাজটা করতে পারছিলাম না । এর একটা বড় কারণ অবশ্য আমাদের ঘনিয়ে আসতে থাকা এসএসসি পরীক্ষা । দুজনই এসএসসি পরীক্ষার্থী এবং দুজনেরই লক্ষ্য এই কলেজেই একসাথে ভর্তি হওয়া । তাই যেন পড়াশোনার কোনোরকম ক্ষতি না হয় , সেদিক থেকে দুজনই সাবধান ছিলাম । দেখতে দেখতে এসএসসি পরীক্ষা চলে এলো , পরীক্ষাও শেষ হলো । দুজনই বেশ ভালো পরীক্ষা দিলাম । যেহেতু আমার পরিবার খুব কনজার্ভেটিভ তাই আমরা খুব একটা বেড়াতে যাই না । এবার ফ্যামিলি থেকে প্ল্যান হলো , আমরা কক্সবাজার আর সেইন্ট মার্টিন ঘুরতে যাবো । এদিকে অঙ্কিতের কাছে ভোঁদা চোদানোর জন্যৃ আমার ভোঁদা একেবারে চোঁ চোঁ করছে । অঙ্কিতেরও একই দশা । অঙ্কিতকে বললাম যে , বাসা থেকে কক্সবাজার আর সেইন্ট মার্টিন যাবার প্ল্যান করেছে । শুনে অঙ্কিতের মন খারাপ হয়ে গেলো । কারণ , দুজনেরই ইচ্ছা ছিলো পরীক্ষা শেষে ফুল প্রাইভেসি নিয়ে আমরা রুমডেট করবো আর দুজনে সারাদিন ইচ্ছা মতো সেক্স করবো । রাতে অঙ্কিতের মন খারাপ হয়ে গেছে দেখে আমারও মনটা খারাপ হয়ে গেলো । অঙ্কিতকে ঘুমোতে পাঠিয়ে মোবাইলটা রেখে চিন্তা করতে লাগলাম কিভাবে কি করা যায় !! চিন্তায় ঘুমই উড়ে গেছে । ভাবতে ভাবতে মাঝরাতে , হঠাৎই মাথায় একটা দুষ্টু আইডিয়া চলে আসলো । আমি জলদি অঙ্কিতকে ফোন করলাম । অঙ্কিত ঘুম চোখে ফোন রিসিভ করলো আর আমি অঙ্কিতকে আমার আইডিয়ার কথা বললাম । আমার আইডিয়া শুনে অঙ্কিতের ঘুম মূহুর্তেই কেটে গেলো । অঙ্কিত খুশিতে বললো , “Love You Baby !” আমিও অঙ্কিতকে বললাম , “এখন খুশি মনে ঘুমাতে যাও । এই বয়সেই মিনি হানিমুনের ব্যবস্থা করে দিলাম ।” অঙ্কিতও আমার কথায় খুশি হয়ে ঘুমোতে চলে গেলো । আমিও ঘুমিয়ে গেলাম ।

পরদিন সকালে বাবার সাথে কথা বলে জেনে নিলাম , আমরা কবে-কখন-কিভাবে কক্সবাজার যাবো ! কোথায় থাকবো ! জেনে সবকিছু জানিয়ে দিলাম অঙ্কিতকে । আগেই বলেছি , অঙ্কিতরা ব্রাহ্মণ পরিবারের । বেশ অর্থ-সম্পত্তিরও মালিক । তার উপর এক বাবার একমাত্র সন্তান । তাই অঙ্কিত কিছু চাইলে তার পরিবার তাকে না করে না । অঙ্কিত তার বাড়িতে বললো সে একা কক্সবাজার যাবে , সে অনুযায়ী তার বাড়ি থেকেও পারমিশনও পেয়ে গেলো । বাবা যখন সন্ধ্যায় ফোনে বাস এবং হোটেলের রিজার্ভেশন করে তখন আমি আঁড়ি পেতে শুনে নিই যে কোনো বাস এবং কোন হোটেল । সাথেসাথেই অঙ্কিতকে মেসেঞ্জারে সব ডিটেইলসে জানিয়ে দিই । আমি-আমার বাবা এবং আমার মা মূলত যাচ্ছি । ছোটভাইকে বাবা-মা নানীর বাসায় রেখে যাবে , তাই তিনটি সিট বুক হলো । আর , হোটেলে দুটি রুম । একটা কাপল রুম বাবা-মায়ের জন্য , অন্যটা নিচের ঠিক নিচের ফ্লোরেই সেমি ডাবল রুম । মূলত আমিই জোর করে বলেছি আমার জন্য আলাদা রুম নিতে । কারণ হিসাবে বলেছি , “আমি এখন বড় হয়েছি । বাবা-মা যে রুমে ঘুমোবে , সেই ঘরে ঘুমোতে আমার লজ্জা লাগবে ।” বাবাও আমার কথায় কিঞ্চিত বিব্রত হয়েই আমার জন্যে আলাদা রুম বুক করলো । বাসের সিট নাম্বার এবং হোটেলের নাম ও রুম নাম্বার অঙ্কিতকে জানাতেই অঙ্কিতও সাথে সাথে বুকিং করলো যেন মাঝখানে কোনো গ্যাপ না পড়ে যায় । সৌভাগ্যই বলা চলে , অঙ্কিত বাসে আমার পাশের সিটটা পেয়ে গেলো আর সাথে বুদ্ধি করে আরেকটা সিটও বুক করলো । এক্সট্রা সিট বুক করার কারণটা একটু পরই সবাই বুঝতে পারবেন । হোটেলেও একই ফ্লোরে ঠিক পাশের রুমটা পেয়ে গেলো । অবস্থাটা তখন এমন , বাসে বাবা-মা নাইট কোচে নিচের দুই সিটে ঘুমোতে ঘুমোতে যাবে আর উপরের দুই সিটে মিস খান আর মিস্টার চক্রবর্তী অর্থাৎ আমরা দুজন যাবো মেকআউট করতে করতে । আবার হোটেলে উপরের ফ্লোরের কাপল রুম বাবা-মায়ের , এর নিচের ফ্লোরে আমার সেমি ডাবল রুম আর এর ঠিক পরের রুমটাই অঙ্কিতের । একেবারে যাকে বলে একদম “সোনায় সোহাগা” অবস্থা । যথারীতি কক্সবাজার যাওয়ার দিন চলে আসলো , এর মাঝে একেকটা দিনকে মনে হয়েছে যেন একেকটা শতাব্দী । মে মাসের ৩ তারিখ রাতে খুব নামকরা একটি লাক্সারিয়াস বাসে আমরা যাত্রা শুরু করলাম । আমি একটা কালো বোরখা পড়লাম যেটায় সোনালি সুঁতোয় এমব্রয়ডারি করা আর একটা কালো হিজাব পড়ে নিলাম । যার নিচে আমার পাতলা লেসযুক্ত লওঞ্জারে সেটটা ছাড়া আর কিছুই পড়লাম না । বাবা-মা যথারীতি নিচের দুই সিটে উঠলেন , আর আমার পাশের সিটটা খালি । বাস ছেড়ে দেয়ায় , আমার পাশের সিটটা খালি দেখে বাবা-মা বেশ আশ্বস্ত হলো যে সারারাত আমার নিরাপত্তা নিয়ে আর কোনো দুশ্চিন্তা করতে হবে না তাদের । কারণ , এসব বাসে মাঝপথ থেকে যাত্রী ওঠানো হয় না । তারা নিশ্চিন্ত মনে তাদের সিটের শাটার লাগিয়ে শুয়ে পড়লো । এদিকে আমি বাসে ওঠার পর থেকেই আশেপাশে চোখ ঘুরিয়ে অঙ্কিতকে মনে মনে খুঁজছিলাম । বাবা-মা সামনে থাকায় ফোনে ওর সাথে এতোক্ষণ যোগাযোগও করতে পারছিলাম না । আমি আশেপাশে অঙ্কিতের ছায়াও দেখতে না পেয়ে মনে মনে ভাবতে লাগলাম , “ও কি ভুলে গেলো না কি ?” ভয়ে ভয়ে মেসেঞ্জারে ঢুকে অঙ্কিতকে নক দিতেই দেখলাম , অপরপাশের সিটের শাটারটা সরিয়ে অঙ্কিত তার মুখটা আমাকে দেখালো । আর মেসেজ দিলো , “তোমার বাবা-মায়ের জন্য এতোক্ষণ আমি শাটার খুলি নি । সরি বেবি ।” লিখেই অঙ্কিত ওর সিট থেকে নেমে শাটারটা লাগিয়ে আমার পাশে শুয়ে পড়লো । আমাদের সিটের শাটারটা লাগিয়ে দিলো অঙ্কিত । এই শাটারের ভিতর এখন একজন ব্রাহ্মণ ছেলে , আর একজন হিজাবি মেয়ে , যারা একে অপরের সাথে সেক্সের জন্য নিজেদের পরিবারকে বোকা বানিয়ে এতো প্ল্যান করে আজ মেয়েটার বাবা-মায়ের নাকের ডগায় পাশাপাশি শুয়ে আছে । বাস চলতে লাগলো তার গন্তব্য কক্সবাজারের দিকে । মিনিট কয়েক পরেই আমি অঙ্কিতের উপর শুয়ে অঙ্কিতকে কিস করতে লাগলাম । অঙ্কিতও পাল্টা কিস করছে । পাগলের মতো কিস করছি আমরা একে অপরকে । আমি কিস করতে করতে অঙ্কিতের চুল টানছি । এদিকে অঙ্কিতও কিস করতে করতে আমার বোরখাটা কোমর পর্যন্ত তুলে ফেললো । অঙ্কিত তো কোমর পর্যন্ত বোরখা তুলে একেবারে অবাক ! কারণ বোরখার নিচে জাস্ট লওঞ্জারে সেট ছাড়া একটা সুঁতোও আমি পড়ি নি । এটা দেখে অঙ্কিতের প্যান্টের ভিতরের তাঁবুটা আরও বেশি ফুলে উঠলো । আমি অঙ্কিতের তাঁবুটা ফিল করার পর ওর পড়নের প্যান্টটা খুলে ওর বক্সারের ভিতর থাকা বাড়ায় আমার প্যান্টি দিয়ে আটকানো ভোদাটা ঘষতে থাকি । একদিকে পাগলের মতো কিস , অন্যদিকে আকাটা বাঁড়া আর ভোদার ঘষাঘষি ! অঙ্কিতের প্রিকামে ওর বক্সার ভিজে যাচ্ছে , অন্যদিকে আমার লওঞ্জারের প্যান্টিটাও ভিজে একাকার হয়ে গেছে । তাই দুজনই একে অন্যের আন্ডারগার্মেন্টসগুলো খুলে দিয়ে , আমাদের লোয়ার পার্টগুলোকে মুক্ত করলাম ।

অঙ্কিতের প্রিকামে ভেজা বাড়া দেখে লোভ সামলাতে পারছিলাম না , আবার অঙ্কিতও আমার রসে টইটম্বুর ভোঁদা দেখে নিজেকে সামলে রাখতে পারছিলো না । কে কাকে আগে খাবে , তা নিয়ে সময় নষ্ট হবে এমন চিন্তা মাথায় আসতেই মনে হলো , 69 এর করার কথা । আমি অঙ্কিতকে ভালো করে পা দুটো ফাঁক করে চিত হয়ে শুতে বললাম । অঙ্কিতও বাধ্য ছেলের মতো শুয়ে পড়লো , আর আমি অঙ্কিতের মুখের উপর নিজের ভোঁদাটা রেখে নিজের মুখটা নিলাম অঙ্কিতের ধোনে । অঙ্কিত আমার ভোঁদাটা মুখের সামনে পাবার সাথে সাথেই অমৃত মনে করে চাটতে শুরু করলো । অন্যদিকে আমিও চোখ বুজে সুখের সাগরে ভাসতে ভাসতে অঙ্কিতের আকাটা বাড়াটা চুষতে লাগলাম । বাসের মধ্যেই দুজন আস্তে আস্তে উমমমমমম..... হুমমমহহহহহহ.... ইয়ায়ায়াহহহহহ... সাউন্ড করতে করতে একে অন্যকে সুখের সাগরে ভাসাতে লাগলাম । মনে হচ্ছিলো , পৃথিবীর ভিতর যেন এক টুকরো স্বর্গই এই নাইট কোচের বাসটা । মোটামুটি অনেক রাত হয়ে যাওয়ায় , প্রায় সবাইই ঘুমিয়ে গেছে , না হয় কানে হেডফোন লাগিয়ে রেখেছে । তাই শব্দে কেউ এদিকে আমাদেরকে ধরে ফেলবে , এমন কোনো ভয় আমাদের মধ্যে ছিলো না । এভাবে প্রায় ২০-২৫ মিনিট 69 করার পর অঙ্কিতের অর্গাজম হলো । আমি সেটা আমার মুখের ভিতরেই নিয়ে গিলে ফেললাম , আর অঙ্কিতের বাড়া টিপে টিপে একেকটা ফোঁটা চেটে চেটে খেয়ে নিলাম । অন্যদিকে অঙ্কিতের মুখের ভিতর এই ২০-২৫ মিনিটে আমার অর্গাজম হয়েছে ৩ বার । অঙ্কিতের জিহ্বার সুনিপুণ চাটনে , আমি বারবার নিজের কোমর কাঁপিয়ে আমার কামরস ছেড়েছি । 69 দিয়ে উঠে দেখি অঙ্কিতের মুখের চারপাশে ফোঁয়ারার পানির মতো আমার কামরস লেগে আছে । অঙ্কিত মুচকি হেসে আমাকে দেখছে । আমি অঙ্কিতের মুখের চারদিকে চেটে চেটে নিজের কামরসগুলো মুখে নিয়ে জড়ো করলাম , আর তারপর অঙ্কিত কিস করে আমার মুখ থেকে তার মুখে সেই অবশিষ্ট কামরস নিলো । আমি অঙ্কিতের বুকে চুমু খেয়ে খেয়ে অঙ্কিতের বুকে লাভ বাইট দিতে লাগলাম । অঙ্কিত বললো , “Baby , this is going to be the most enjoyable and memorable journey for us . Tonight is going to be a long night . You'll never going to forget this night .”

(চলবে)

দুর্দান্ত গল্প। আরো আপডেট চাই প্লিজ
[+] 1 user Likes NavelPlay's post
Like Reply
#15
(17-04-2023, 10:48 PM)NavelPlay Wrote: দুর্দান্ত গল্প। আরো আপডেট চাই প্লিজ

আপডেট তো দিতেই চাই । কিন্তু কেউই সাপোর্ট করছে না । এমনকি রেসপন্সও করছে না । Sad
Like Reply
#16
Update din
[+] 1 user Likes Dodoroy's post
Like Reply
#17
khub valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#18
(19-04-2023, 08:00 PM)Dodoroy Wrote: Update din

খুব শীঘ্রই নতুন আপডেট পাবেন
Like Reply
#19
(20-04-2023, 08:06 AM)chndnds Wrote: khub valo laglo

Thanks
Like Reply
#20
সবকটা অংশ একসাথে পড়লাম। বেশ ভালো লাগলো পড়ে। চালিয়ে যান, থামবেন না please.
লাইক ও রেপু।
[+] 1 user Likes dgrahul's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)