Thread Rating:
  • 28 Vote(s) - 3.46 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ছুপা রুস্তম - ছোট গল্প
#1
Star 
[Image: 20230317-024626.jpg]

গল্প ও ছবি - বাবান

পর্ব - ১


এই শুনছো? এই ইয়েটা খুলে দাওনা একটু।


জামাটা খুলে সবে বিছানায় রেখেছিলাম। দীপান্বিতার ডাক শুনে এগিয়ে গেলাম ওর কাছে। লকেটটা খুলতে পারছেনা ও। চুলের সাথে কিছুটা জড়িয়ে গেছে। আমি গিয়ে সাবধানে চুল গুলো সরিয়ে খুলে দিলাম সেটি। তারপরে তাকালাম ড্রেসিং টেবিলের আয়নায়। সেখানে প্রতিফলিত হচ্ছে সবুজ শাড়ি পরিহিতা এক অপ্সরার রূপ। লকেটটা টেবিলে রেখে আয়নার দিকে তাকাতেই সেও বোধহয় পেছনে দাঁড়ানো মানুষটার নজর বুঝতে পেরেছে। তাই ভুরু কুঁচকে মুচকি হেসে ইশারায় জিজ্ঞেস করলো কি ব্যাপার? ঐভাবে কি দেখা হচ্ছে শুনি?

আমি ধরা পড়ে গেছি। তবে তাতে লজ্জা নেই। আমিতো আর অন্যের বৌ দেখছিনা। তাই আয়নায় চোখ রেখেই ওর পিঠে হাত রাখলাম। উফফফফফ এমনিতেই এমন একটা ফিগার, তারওপর আবার এমন স্লিভলেস ব্ল্যাক ব্লাউস। না জানে আজ কত গুলো পুরুষের নজর পড়েছে আমার এই বৌটার ওপর। না জানে তারা আমার বৌটাকে ভেবে আজ রাতে কি না কি করবে। ভাবতেই এবার আমার ইয়েটা ঝামেলা শুরু করলো। সেটাকে যথাস্থানে অর্থাৎ দুই ঢিপির মাঝের সরু রাস্তায় আলতো করে ঠেকিয়ে দীপান্বিতার কাঁধে ঠোঁট স্পর্শ করালাম। চুল গুলো এপাশ থেকে ওপাশে সরিয়ে ঘাড়ের কাছে গিয়ে মুখ ডুবিয়ে দিলাম। চোখ দুটো বুজে এলো আমার বেবির। কিন্তু তাও কোনোরকমে নিজেকে সামলে বললো - ছাড়ো, ও আছে ওখানে। চলে আসবে যখন তখন।

- আজ কিন্তু তোমায় ভয়ানক সেক্সি লাগছিলো এই শাড়িটায়। কোনের থেকে বেশি এট্রাক্টিভ তো তোমায় লাগছিলো।

- বাবা! তাই বুঝি? মানে তেল মারতেই হবে না?

- সত্যি বলছি বিশ্বাস করো। উফফফফ ওই ড্রেস তার ওপর ওই পার্ল সেট উফফফফ..... এই! আজ কিন্তু খেয়ে ফেলবো তোমায় আমি! কোনো না শুনবনা বলে রাখলাম।

আমার ওপর দিপু না জানে কত রাগ করে, ঝগড়া করে, বকে। মাথা নামিয়ে শুনে নেবো সব। কিন্তু এই একটা বেলায় সে কিচ্ছু বলেনা। বলতে পারেনা। বলতে দিই না। তখন আমার সময়। আমার মুহুর্ত। আমার নারী সে। তাকে নিয়ে যা ইচ্ছে করবো আমি। আমাকে আটকানোর ক্ষমতা নেই ওর। বিয়ের পরপরই ও বুঝে গেছিলো কোন প্রাণীর সাথে বাবা মা বিয়ে দিয়েছে মেয়ের। নানা! আমি মোটেও বৌ পেটানো অত্যাচারী স্বামী নই। বরং উল্টোটাই আমার ভাগ্যে জোটে। কিন্তু ওইযে বললাম ওই একটা ব্যাপারে আমাকে বাঁধা দেবার ক্ষমতা বা সাহস ওর মতো রাগী মেয়েরও নেই। বাঘিনী তখন ভিজে বেড়াল হয়ে যায়। হতে বাধ্য হয়। কি করবো বলুন? আমি যে ওই একটা সময় একেবারে পাল্টে যাই। একেবারে মিস্টার হাইড এর মতন। এই যেমন এখন আমার ভেতরের সেই দানবটা বেরিয়ে আসতে চাইছে। প্যান্টের চেনটা খুলে দিলেই সেই রাক্ষস বেরিয়ে এসে ঝাঁপিয়ে পড়বে আমার আদরের দিপুর ওপর। তখন ওর সেই কষ্ট আমি দেখতে পারিনা, কিন্তু ওই রাক্ষস তাড়িয়ে তাড়িয়ে ভোগ করে মেয়েটার চিল্লানি।

- মা মা.... প্যান্টটা খুলতে পারছিনা। খুলে দাও।

ভাগ্গিস রনিটা নিজের মায়ের কাছে এসে পড়লো, নইলে আর যেন আমি আটকে রাখতে পারতাম না নিজেকে। কিছু একটা করে বসতাম এখনি। ছেলের গলার আওয়াজ পেতেই ওর থেকে আলাদা হয়ে আবার নিজের কাজে মন দিলাম। ওদিকে দিপু তখন ছেলের জামা প্যান্ট খুলে দিতে লাগলো আর হালকা বকতে লাগলো এই বলে যে তুমি বড়ো হচ্ছ না, এখনো পারোনা এইসব। আমি ওখান থেকে সরে বাথরুম ঢুকে গেলাম। তবে ভেতরের সেই রাক্ষস জানিয়ে দিলো আমায় - এখন বৌকে বাঁচিয়ে দিলো তোর ছেলে। রাতে কে বাঁচাবে?

বারান্দায় বসে টানছি। মা ছেলে গেছে একতলায় দাদু ঠাম্মার সাথে বসে টিভি দেখতে দেখতে গল্প করতে। আমি আর যাইনি। বাইরের অন্ধকার আকাশ দেখতে দেখতে ভাবলাম সত্যিই এই কালো আকাশের মতো মানুষের ভেতরেও কেমন যেন কালো অন্ধকার জমা থাকে। যেটার সাক্ষী সে নিজে একমাত্র। সে এক রহস্য, সে এক অতীত। ঠিক যেমন আমার অন্ধকার অতীত। নানানানা মোটেও কোনো দুঃখ কষ্টের কথা বলে সেন্টু করার অভিপ্রায় নেই আমার আপনাদেরকে। আমার জীবন আর পাঁচটা ছেলের মতোই ছিল। স্কুল, কলেজ,বন্ধুদের সাথে আড্ডা, খেলা,পরীক্ষার পড়া, বাবা মায়ের বকুনি আবার আদর এইসবই আরকি। কিন্তু এটা ছিল মহান মানব জীবনের একটা দিক। যেটার মধ্যে দিয়ে সকল মানুষকেই যেতে হয়। কিন্তু এই যাত্রার মাঝেই হয়তো আরও একটা এমন অধ্যায় কিংবা রাস্তার খোঁজ মেলে যা বড্ডো গোলমেলে।

আপনারা বুদ্ধিমান পাঠক। বুঝতেই পারছেন কিসের কথা বলছি। কিন্তু সত্যিই কি বুঝতে পারছেন? মনে হয় না। হয়তো যার সাথে ঘটে একমাত্র সেই বোঝে যে কি ঘটছে সেই বিশেষ মুহূর্তে। এই যেমন ধরুন কাউকে কুকুরে কামড়ালে তার বন্ধু কি বুঝবে যে কত কষ্ট হচ্ছে বন্ধুটার। কিন্তু মুখে বলবে - আহারে! খুব ব্যাথা না? বুঝতে পারছি রে...ইশ আহাগো! শুনেই ইচ্ছে হবে এক্ষুনি ওই কুত্তাটা কে খুঁজে বার করে আমার প্রানপ্রিয় বন্ধুটিকেও দংশন সুখের উপলব্ধি করাই। তবেই না পরিষ্কার ভাবে বুঝিবে সে। তাই বোঝার থেকে ভালো হলো আন্দাজ করা। তাই বলি আন্দাজা করতে পারেন কি বলতে চাইছি। মানুষ জীবনে মানুষ হয়ে ওঠার ঠিক পূর্বের সময়টুকুর কথা। যখন মনে বড়ো বড়ো স্বপ্ন থাকে কিন্তু কেনার জন্য হাত পাততে হয় নিজের মাতা পিতার সামনে। এতে যদিও লজ্জার কিছু দেখিনা। সন্তান বাবা মায়ের কাছে আবদার করবে নাতো কি প্রতিবেশীর কাছে করবে? হাজার জ্ঞান উপলব্ধি সুখের স্বাদ নিতে নিতে সেই সময় যখন আমরা মনে করি আমাদের মতো বিজ্ঞ আর কেউ নেই । কত কি জানি আমরা যা আমাদের বাবা মাও জানেনা। কিন্তু ভুলে যাই তারা আমাদের পেটে জন্মায় নি, আমরা তাদের পেটে জন্মেছি। হুহুবাবা ওসব সময় তারাও পেরিয়ে এসেছে গুরু।

ওই দেখুন! আসল কথা ভুলে ফিলোসফি ক্লাস খুলে বসে পড়েছি। যাইহোক সব বই আবার তুলে রেখে আবার আরাম করে সুখ টান দিলুম আর মোবাইলটা  হাতে নিয়ে আজকের  অনুষ্ঠানে তোলা সবার ছবি গুলো দেখতে লাগলাম। অতনুকে বেশ ভালো লাগছে বর সাজে। কিন্তু ছেলেটার হাইট বেশি বাড়লোনা। বাবার মতোই রয়ে গেলো। সেই তুলনায় পাশের জন বেশ ভালোই লম্বা। একেবারে স্বামীর সমান সমান কিংবা একটু বেশিই হয়তো। নতুন বৌয়ের পাশে আমার ছেলের মা। উফফফফ মাইরি বলছি নব বধূর থেকে বেশি সেক্সি লাগছে ওকে। এমনি এমনি কি আর একবার ছবি দেখেই তোতা পাখির মতো মাথা নেড়ে হ্যা বলে এই বিয়েতে রাজি হয়ে ছিলাম?  ছোট ভাই পুরো ডন বৈঠক দিতে শুরু করেছিল ওর ছবি দেখে। তারপরে তো যখন হাতের কাছে পেলুম..... পুরো হাতের সুখ করেছি। সেও বুঝে গেছিলো কার সাথে বিয়ে হয়েছে তার। যাইহোক সেসব এখন অতীত হয়ে গেছে। অতনুর পাশে আমি। আমার কাঁধের কাছে ওর মাথা শেষ। কেমন যেন বেখাপ্পা লাগছে তাই দৃশ্যটা। আমি মোটেও এসব লম্বা,নাটা, রোগা, মোটা নিয়ে মাথা ঘামাইনি কোনোদিন। কিন্তু আজ কেন জানি অতনুর সাথে নিজেকে তুলনা করে জয়লাভের আনন্দ উপভোগ করছি। কেন জানি অজান্তেই আমার একটা হাত কখন জানি আমার সেই বিশেষ অঙ্গের কাছে পৌঁছে গেছে। বার বার কানের সামনে ভেসে উঠছে একজন মানুষের বলা একটা কথা - ছুপা রুস্তম একেবারে।



তিন পর্বে সমাপ্ত 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Good going dada.. Continue
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#3
বাবানের বয়েস কত ঠিক জানি না তবে খুবই তরুণ সেটা জানি।  কিন্তু ওর লেখা আজকাল শীর্ষেন্দুর কথা মনে পড়িয়ে দেয়।

এসব জায়গায় থেকে কতটা কি করতে পারবে কে জানে কিন্তু চাইলেই ও বাইরের জগতে বিখ্যাত হবার যোগ্যতা রাখে।  


clps clps yourock
[+] 7 users Like ddey333's post
Like Reply
#4
তোমার লেখার সবচেয়ে ভাল দিক হচ্ছে প্রথম পর্ব পড়ে কেউ আন্দাজ করতে পারবে না গল্পের মোড় কোনদিকে ঘুরবে। যেকোন মুহূর্তে ট্যুইস্ট আনার একটা অসম্ভব প্রাণবন্ত ব্যাপার আছে যেটা খুব কম লেখকের মধ্যে দেখেছি। এই ছুপা রুস্তম কতখানি এই ছুঁপান-ছুঁপায়ী খেলা খেলে সেটাই দেখার। তবে অতনুর সাথে একটু রেষারেষি দেখে মনে হচ্ছে রহস্য জমাট বাঁধছে! দ্বিতীয় পর্ব সম্ভবতঃ জট তৈরী করবে আর তৃতীয় পর্বে সে জট খোলা হবে। অপেক্ষায় আছি পরের পর্বের ভাই। Mast
                                            Namaskar

[Image: 20230928-215610.png]
Like Reply
#5
Wow! নতুন গল্প এসেছে দেখছি। শুরুটা কিন্তু বেশ ইন্টারেষ্টিং। দেখে মনে হচ্ছে অতীতের কিছু নিয়ে হবে।
[+] 1 user Likes Avishek's post
Like Reply
#6
কথায় আছে ভালো জিনিস অল্প করে খেতে হয়। আমি তোমার লেখা তো একদম প্রথম দিক থেকে পড়ছি তাই তুমি আনপ্রেডিক্টেবল হলেও ছোট্টখাট্টো এই প্রথম পর্বটা পড়ে আমি একটা জিনিস ভাবছি। থাক, সেটা না হয় .. 

যাইহোক এক কথায় অসাধারণ  clps
[+] 3 users Like Bumba_1's post
Like Reply
#7
Lovely start.
[+] 1 user Likes S.K.P's post
Like Reply
#8
আপডেটটা একটু ছোট হয়ে গেছে, তবে শুরুটা as usual খুব ভালো লাগলো। waiting for the next  fishing

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply
#9
(19-03-2023, 08:42 PM)Avishek Wrote: Wow! নতুন গল্প এসেছে দেখছি। শুরুটা কিন্তু বেশ ইন্টারেষ্টিং। দেখে মনে হচ্ছে অতীতের কিছু নিয়ে হবে।

হ্যা তা ঠিক। জেনে ভালো লাগছে যে প্রথম পর্ব ভালো লেগেছে ❤

(19-03-2023, 09:10 PM)Bumba_1 Wrote: কথায় আছে ভালো জিনিস অল্প করে খেতে হয়। আমি তোমার লেখা তো একদম প্রথম দিক থেকে পড়ছি তাই তুমি আনপ্রেডিক্টেবল হলেও ছোট্টখাট্টো এই প্রথম পর্বটা পড়ে আমি একটা জিনিস ভাবছি। থাক, সেটা না হয় .. 

যাইহোক এক কথায় অসাধারণ  clps

হ কথাটা ঠিক কইসো ভাইজান  Big Grin
আমার ছোট গল্প গুলোয় একটা অন্যরকম কিছু ফুটিয়ে তোলার চেষ্টা আমি করি। অনেক সময় চমক থাকে তাতে। কিন্তু এটা অমন কিছু হবেনা। আমি জানিনা তুমি কি ভাবছো। এটা কিন্তু একটা হালকা ফুলকা গপ্পো।

(19-03-2023, 09:37 PM)S.K.P Wrote: Lovely start.

অনেক ধন্যবাদ ♥️

(19-03-2023, 10:11 PM)Sanjay Sen Wrote: আপডেটটা একটু ছোট হয়ে গেছে, তবে শুরুটা as usual খুব ভালো লাগলো। waiting for the next  fishing

হ্যা জানি। আসলে রসভাণ্ডারের জন্য একটা গপ্পো ভেবেছিলাম কিন্তু ভাবলাম গপ্পোটা একটু বড়ো করে লিখি তাই তিন ভাগে দেবো।
Like Reply
#10
(19-03-2023, 04:45 PM)ddey333 Wrote: বাবানের বয়েস কত ঠিক জানি না তবে খুবই তরুণ সেটা জানি।  কিন্তু ওর লেখা আজকাল শীর্ষেন্দুর কথা মনে পড়িয়ে দেয়।

এসব জায়গায় থেকে কতটা কি করতে পারবে কে জানে কিন্তু চাইলেই ও বাইরের জগতে বিখ্যাত হবার যোগ্যতা রাখে।  


clps clps yourock

এমন মতামত পেলে দিল যে গার্ডেন গার্ডেন হয়ে যায় দাদা  Namaskar Namaskar
তোমাদের যে লেখা গুলো এতটা ভালো লাগে এটাই বল যোগায় এগিয়ে যেতে ♥️ 

(19-03-2023, 04:52 PM)মহাবীর্য দেবশর্মা Wrote: তোমার লেখার সবচেয়ে ভাল দিক হচ্ছে প্রথম পর্ব পড়ে কেউ আন্দাজ করতে পারবে না গল্পের মোড় কোনদিকে ঘুরবে। যেকোন মুহূর্তে ট্যুইস্ট আনার একটা অসম্ভব প্রাণবন্ত ব্যাপার আছে যেটা খুব কম লেখকের মধ্যে দেখেছি। এই ছুপা রুস্তম কতখানি এই ছুঁপান-ছুঁপায়ী খেলা খেলে সেটাই দেখার। তবে অতনুর সাথে একটু রেষারেষি দেখে মনে হচ্ছে রহস্য জমাট বাঁধছে! দ্বিতীয় পর্ব সম্ভবতঃ জট তৈরী করবে আর তৃতীয় পর্বে সে জট খোলা হবে। অপেক্ষায় আছি পরের পর্বের ভাই। Mast

আমি টুইস্ট আনতে ভালোবাসি। তুমি সেটার সাক্ষী হয়েছো আমার কয়েকটা অনু গল্পে। আমার আদর গল্পটা পারলে বুঝবে টুইস্ট কতটা পছন্দ আমার    Big Grin

এটা যদিও একটা হালকা ফুলকা লেখা। হয়তো কিছু সেই ভাবেই বলতে চায় এই গল্প।
[+] 2 users Like Baban's post
Like Reply
#11
Good start dada.
[+] 1 user Likes Papai's post
Like Reply
#12
(20-03-2023, 06:45 PM)Papai Wrote: Good start dada.

ᴛʜᴀɴᴋꜱ♥️
Like Reply
#13
বলছি দাদা আপডেট কবে আসবে? 


(বিঃদ্রঃ এটা বলতে যে কী মজা লাগছে বলে বোঝাতে পারবো না তাই আরেকবার বলতে ইচ্ছে করছে Mast Mast )

বলছি দাদা তাহলে নেক্সট আপডেট কবে পাচ্ছি?

(আরেকবার)

আপডেট কই দাদা?

(শেষবার)

জলদি জলদি আপডেট দেন।

Iex Iex Iex
                                            Namaskar

[Image: 20230928-215610.png]
Like Reply
#14
(21-03-2023, 12:18 AM)মহাবীর্য দেবশর্মা Wrote: বলছি দাদা আপডেট কবে আসবে? 


(বিঃদ্রঃ এটা বলতে যে কী মজা লাগছে বলে বোঝাতে পারবো না তাই আরেকবার বলতে ইচ্ছে করছে Mast Mast )

বলছি দাদা তাহলে নেক্সট আপডেট কবে পাচ্ছি?

(আরেকবার)

আপডেট কই দাদা?

(শেষবার)

জলদি জলদি আপডেট দেন।

Iex Iex Iex

তাহলে কিন্তু আমিও বলবো -

বৌদি ওগো কোথায় গেলে? তোমায় আমি চাই
ওই সেক্সি শরীর উফফফ জলদি করো ভাই  Big Grin
বিজয় বাবু ব্যাস্ত পড়ায় তাই দিচ্ছিনা ডাক
আরেক বৌদি রহস্য ভেদে করবে চিচিং ফাঁক 
[+] 3 users Like Baban's post
Like Reply
#15
welcome welcome welcome welcome welcome
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 1 user Likes 212121's post
Like Reply
#16
(21-03-2023, 02:39 PM)Baban Wrote:
তাহলে কিন্তু আমিও বলবো -

বৌদি ওগো কোথায় গেলে? তোমায় আমি চাই
ওই সেক্সি শরীর উফফফ জলদি করো ভাই  Big Grin
বিজয় বাবু ব্যাস্ত পড়ায় তাই দিচ্ছিনা ডাক
আরেক বৌদি রহস্য ভেদে করবে চিচিং ফাঁক 

Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 1 user Likes 212121's post
Like Reply
#17
(21-03-2023, 06:18 PM)212121 Wrote: welcome welcome welcome welcome welcome

(21-03-2023, 06:22 PM)212121 Wrote: Heart

♥️  thanks♥️



লেখার কাজ চলছে...
[+] 1 user Likes Baban's post
Like Reply
#18
(21-03-2023, 09:08 PM)Baban Wrote: ♥️  thanks♥️



লেখার কাজ চলছে...

পাঠকেরাও কি কাজ চালাচ্ছে কে জানে। Smile
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
Waiting dada
[+] 1 user Likes Papai's post
Like Reply
#20
হাসি মুখে চোখে চোখ রেখে ঠান্ডা গলায় হুমকি দেওয়া কাকে বলে সেদিন বুঝেছিলাম। কিন্তু আমি জানি এই হুমকি শুধুই একটা ফাঁকি। উনি যা দেখে ফেলেছেন তা মোটেও আমার মাকে জানাবেন না। কিন্তু তাও যেন ঘাবড়ে গেছি আমি।

কাল আসবে দ্বিতীয় পর্ব 
[+] 7 users Like Baban's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)