Thread Rating:
  • 24 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery পোলাতো নয় যেন......
#1
এক চোদনবাজ ছেলের বলা গল্প , নিজে জীবনে কাকে কাকে চুদেছে হোস্টেল বন্ধুদের কাছে সেই গল্প বলেছে । সত্যি মিথ্যা যাচাইয়ের কোন উপায় নাই ।  একেকটা আলাদা আলাদা ঘটনা তাই আপডেট দিতে দেরি হলেও সমস্যা নেই ।
[+] 1 user Likes cuck son's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
লেখকের কথা ঃ

পোলা তো নয় জেনো আগুনের গোলা । হ্যাঁ তাই বলতে হয় আমাদের তাইজুল ওরফে তপু কে । অবশ্য যদি ওর বলা কথা গুলো ৫০ ভাগ ও সত্যি হয় ।

 
আমরা , মানে আমি, তপু্‌ , সূর্য , আর হৃদয় । আমরা সবাই এবার উচ্চমাধ্যমিক প্রথম বর্ষে , বাড়ি থেকে কলেজ দূর হওয়ায় হস্টেলে উঠতে হয়েছে । আর এই হস্টেলে এসেই এই পাঁচ মিশালি মানুষ এর সাথে পরিচয় । আগের কোন বন্ধুই আমার সাথে নেই । প্রথম প্রথম খুব খারাপ লাগলে এখন আর হোস্টেল থেকে বাড়ি যেতে ইচ্ছা হয় না । এখানে অনেক বন্ধু তৈরি হয়ে গেছে । আর উপরে বলা তিনজনের সাথে অনেক গভির বন্ধুত্ব হয়ে গেছে ।
 
আমাদের এই চারজন এর মাঝে তপু একটু অন্য রকম । দেখায় শোনায় কথায় বার্তায় কেমন জেনো একটু । সবাই ওকে নিয়ে প্রথমে খুব হাসাহাসি করতাম । তারপর কি করে জেনো ও আমাদের বন্ধুতে পরিনত হয়ে গেলো । আমার কাছে মনে হয় ওর বলা গল্প গুলই আমাদের ওর সাথে বন্ধুত্ব করিয়ে দিয়েছে । হ্যাঁ প্রচুর গল্প বলে ও , সব গল্পই নিজেকে নিয়ে , আর সাথে সুন্দরী মেয়ে বা মহিলা । তপু দাবি করে এই জীবনে ও মোট নয় জন নারীর সাথে সেক্স করেছে । সবার সাথেই একাধিকবার , আমরা কেউকি পুরপুরি বিশ্বাস করি না ওর কথা আবার ফেলেও দিতে পারি না । কারন ওর একটা কথা ও সত্যি হিসেবে প্রমান দেখিয়েছে । সত্যি সত্যি ওর লিঙ্গ ছিলো বিশাল ।
 
ছেলেদের যৌনাঙ্গ দেখার কোন ইচ্ছাই আমার ছিলো না  । আমার কেনো বাকিদের ও ছিলো না । কিন্তু তপু নিজের জিনিসটা নিয়ে যেসব গল্প ফেঁদেছে , তার সত্যতা যাচাই করতে গিয়ে দেখতে বাধ্য হয়েছিলাম । আর তপুর এসব ব্যাপারে কোন লজ্জা ছিলো না । মনেহয় ওর জিনিসটা নিয়ে ওর গর্ব লজ্জা কে ছাপিয়ে গেছে ।হ্যাঁ সাড়ে নয় ইঞ্চি লম্বা , আর পরিধি পাঁচ ইঞ্ছির কিছু বেশি । হ্যাঁ একদম মাপার ফিতা দিয়ে মেপে দেখিয়েছে । নিজে গিয়ে ফিতা কিনে এনেছে ।    
 
তারপর অবশ্য আমাদের সবাইকে কে নিজেদেরটা ও মাপতে বাধ্য করেছে । বাধ্য করেছে বলছি কারন ওর ওই জিনিস দেখার পর আর কারো মাপার ইচ্ছা ছিলো না । কিন্তু তপুর সাথে পারা দায় , হুমকি দিয়েছিলো যদি না মাপি তাহলে রাতে ঘুমের মধ্যে আমাদের মুখে মাল ফেলবে । দৃশ্যটা কল্পনা করেই বমি চলে আসার যোগার । তাই ইচ্ছা না থাকা সত্ত্বেও মাপতে বাধ্য হয়েছিলাম । কেউই তপুর ধারে কাছেও যেতে পারিনি। এর পরে দুই দিন আর তপুর  কাছে ভেরা জায়নি । কথায় কথায় ওই প্রসঙ্গ তুলে আনে ।
 
যাই হোক এইসব কথা বাদ , তপুর বলা গল্প গুলি আপনাদের বলি । কথা গুলি তপু যেমন করে বলেছে তেমন করেই বলছি ।
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#3
প্রথম চোদন , জসিমের বউঃ

আমি তহন ক্লাস সেভেনে বুঝলি , খালি ধোন খাড়া হইয়া থাকে । এমুন অবস্থা হইসে যে ধোনের আগা পেন্টের লগে ঘষা লাগতে লাগতে ছিল্লা গেসে । সুজুগ পাইলেই হাত মারি , কিন্তুক কাম হয় না । ভোদার কাম কি হাতে হয় ক তরাই ? কি করুম কি করুম ভাইবা পাই না । তহন ই আমাগো বাড়ি কামে লাগলো পাশের মহল্লার জসিম এর বউ । জসিম হালার পুতে গেসে জেলে । ঘরে খাওন নাই , তাই কামে লাগসে । সালির নাম মালা , জাস্তি মাল । ইয়া বড় বড় দুদ । দেখলেই মনে চায় টিপ্পা ধরি । গরত ভরা মাংস আর চর্বি , হাঁটলে থলথল করে । আমার অবস্থা তো আরও কাহিল । এমনেই ধন নামে না , আর চোখের সামনে যদি এমুন একটা মাল ঘুইরা বেড়ায় কেমুন লাগে ।
 
এক দিন যায় দুই দিন যায় , আমার অবস্থা কাহিল । তার উপর আবার শালির কাপড় চোপর ঠিক থাকে না । ঘর মুছতে যায় জহন শালির উল্টাইন্না মটকির মতন পাউল্লা আমার দিকে কইরা রাহে । কতায় কতায় আচল পরে খইসসা । এদিকে আমি হাত মারতে মারতে কাহিল। একদিন বাড়িতে কেউ নাই , ওই মাগি আর আমি । আমি ইচ্ছা কইরাই যাই নাই । ইচ্ছা আসিলো মাগিরে চুদুম , যেমনেই হোক চুদুম ।
 
শালি ঐদিন পইড়া আইসিলো হলুদ কালারের কাপড় । কাইল্লা মাগিরে হলুদ সাড়িতে দেইখাই আমার বাবাজি খাড়া । কিন্তু সাহস হইতাসিলো না , ধন খাড়া কইরা শালির সামনে দিয়া ঘুরাঘুরি করি । শালি দেখি মিট্মিট কইরা হাসে । কিন্তু তবুও সাহস হয় না , কি করি , কি করি । পুলাপান আসিলাম , বুকে সাহস কম , ঐদিকে টাইম ও জাইতাসে । শেষে অবশ্য শালি নিজেই আইসে , আমার জিনিস দেইখা ওর সইল্লেও গরমি চইরা গেসিলো ।
 
কয় কি জানস ? ভাইজান আপনের পেন্টের ভিতর কি রাখসেন ?
 
শুইন্না আমার ধন বাবাজি লাফ দিয়া ছাদে উঠতে চায় । কয় কি মাগি , আমিও সাহস কইরা কই , দেখবা ? মাগি কয় দেখাইলে দেখুম । আমি আরদেরি করি না , পেন্টের জিপার খুল্লাই আমার জিনিস বাইর কইরা সামনে ধরি । ধোনের মুখে পানি আইয়া রইসিলো । চক চক করতাসিলো, দেহি শালির চোখ দুইটা বাইরে চইল্লা আহনের অবস্থা ।
 
ও মা গো এইটা কি ?
 
ততক্ষনে আমি বুইঝা গেসি , শালি এই জিনিস চায় । তাই ডর চইল্লা গেসে । কইলাম , তুমি চিনো না ?
 
এত্ত বড় দেখিনাই কোনদিন , শালি আমার ধোনের উপর থাইকা চোখ না সরাইয়া ই কয় ।
 
ধইরা দেখবা ? আমি আরও সাহস কইরা কই ।
 
শালি কিছু কয় না , চুপ থাকে । আমি বুঝলাম আমারেই যা করার করতে হইবো । আমি ধোন আরও সামনে নিয়া গেলাম । দেখি শালি দূরে সইরা যায় । আমি আরও সামনে আগাইয়া যাই , শালি আরও পিছায় । খপ কইরা একটা হাত ধরলাম , হাতটা আমার ধোনের উপর রাখতেই মুঠ কইরা ধরলো । দেহি শালির সইল কাপে , বুঝলাম এই জিনিস জীবনে দেখে নাই ।
 
আমি ওর হাত ধইরা আগু পিছু করতে লাগ্লাম , আহহহ কি মজা রে দস্ত বুঝাইতে পারুম না । নিজের হাত দিয়া কতবার করসি , কিন্তু মাইয়া মাইনসের হাতে যে কি আছে কে জানে । মনে হয় ত্রিশ সেক্সন্ড ও হয় নাই , চিরিক চিরক , জীবনে এত মাল পরে না , মালার সাড়ি খাবরাইয়া গেলো । আর খানকি মাগি এক লাফে দূরে সইরা গেলো ।
 
হেইদিন আর কিছুই হয় নাই । উল্টা কাম কাইজ পুরা শেষ না কইরাই চইলা গেলো । আমি ডরে অস্থির হইয়া শেষ , যদি বাইত বিচার দেয় । ডরে ডরে মালার বাকি কাম গুলা কইরা রাখলাম । কিন্তু পরদিন ডর কইমা গেলো , দেখি শালি মিট মিট হাসে । আমারে দেখলে আচল বুকেরর উপরে টাইট কইরা বান্ধে । আমিও আবার সুযোগ এর অপেক্ষা করতে থাকি । বাড়ি ভরা মানুষ এই সময় তো কিছু করন যায় না ।
 
আব্র সুযোগ আহে , সেইদিন ও বাড়ি খালি । আমার বড় আপার শ্বশুর বাড়ির কে জানি মইরা গেসে সবাই সেই বাড়ি গেসে । ওই দিন আর টাইম লস করি নাই । মালারে ঘরে ঢুকাইয়াই জড়াইয়া ধরসিলাম । শালি দেখি নখরা করে , আমারে ছাইরা দেন ভাইজান আমারে নষ্ট কইরেন না , আমি জসিম এর বউ । তহন আমি পুরাই পাগল , ওই সব শুনার টাইম নাই । আমি ইচ্ছা কইরাই লুঙ্গি পইড়া আসিলাম সেইদিন , শালিরে ফ্লরে শোয়াইয়া সাড়ি কোমর পর্যন্ত তুইল্লা ধরতেই , বন রুটির মতন ফুলা ভোদা আমার সামনে , কয়লাও মনে হয় এর চেয়ে কম কালা , আর ভিতরে রক্তের মতন লাল । আর দেহি কি শালির ভোদা ভিজ্জা রস পরতাসে , সাদা সাদা রস ফেনার মতন হইয়া আসে । আমার মাথা পুরাই নষ্ট , ধোন ঠেকাইয়া দিলাম ঠাপ , মাথা ঠিক আসিলো না , এক ঠাপে অর্ধেক এর মতন ধোন ঢুকাইয়া দিসি ।
 
ওমা গোও…… কইয়া চিক্কাইর দিয়া উঠলো শালি । আমি ভয় খাইয়া গেলাম , যেই না সোনা বাইর করতে গেলাম মাগি দাতে দাত চাইপা কয়…… ভাইজান বাইর কইরেন না , আস্তে আস্তে করেন । আমার মুখ চাইপা ধরেন যেন চিল্লান দিতে না পারি…
 
মাগির কথায় সাহস ফিরা পাইলাম , যে নিবো তার সমস্যা নাই তো আমার কি সমস্যা , মুখ চাইপ্পা ধইরা ঢুকাইয়া দি্লাম পুরাটা । আমার হাত ওর মুখের উপরে থাকায় গোগোগো আওয়াজ করতাসিলো মাগি । আস্তে আস্তে আস্তে ঠাপান শুরু করি , আহারে কি সুখ রে তগো কি কমু , হাতের লগে ভোদার কোন তুলনা নাই । মাগির ফুলা ফুলা রাক্ষসনি ভোদা আমার পুরা কলাটা খাইয়া লইসিলো , কি গরম আর নরম সেই ভোদা বুঝসস , এই রহম ভোদারে কয় শামুক ভোদা । তোরা কি বুঝবি ভোদার সুখ , জীবনে তো স্বাদ পাসনাই ।
একটু পর দেহি মাগি তলের থাইকা পাউল্লা তুইলা তুইলা আমার থাপ খায় , বুঝলাম মাগি হিটে আইসে । আমিও দামড়ি মাগির মুখ থাইকা হাত সরাইয়া লইয়া মনের সুখে ঠাপাইতে থাকি , পকাত পকাত শব্দ অয় প্রতিটা ঠাপে ।
 
ও ভাইজান গো এতদিন কই আসিলেন গো , দেন ভাইজান দেন আমারে , আহাহাহা গো ভাই যান কি সুখ গো , জইসসা হালায় জিবনেও আমারে এই সুখ দিতে পারে নাই , গঞ্জা খাইয়া পইড়া থাকে । মাগি মুখ দিয়া আবল তাবল কইতাসিলো । কিন্তু আমার সব মনোযোগ তহন ভোদার মইদ্ধে, মনে হইতাসিলো পুরা দুনিয়াটাই ভোদা আর আমার পুরা শইল হইলো ধন ।  
 
খাপাত খপাত মারতে আসিলাম , হঠাত দেহি , মাগির শইল মোচড় দিয়া ওঠে , চোখ উল্টাইয়া যায় , আমি ভয় খাইয়া থামাইদেই । আর মাগি তহন খপ কইরা আমার মাথা ধইরা কয় , ভাইজাই বাইঞ্চত এহন যদি থামবেন আমি চিল্লান দিয়া পাড়া পরশি ডাকুম , চোদেন চোদেন থামবেন না ।
 
মাথায় মাল আগেই উইঠা আসিলো , শালির কথা হুইন্না আরও খারাপ হইলো মাথা , দরাম দরাম মারতে লাগলাম , মাগির ইয়া মোটা মোটা থাইয়ের উপরে আমার থাই বাড়ি খাইয়া থাপ থাপ আওয়াজে গর ভইরা গেলো । কিন্তু থামনের নাম নাই আমার , আর ঐদিকে মাগির মুখে গালির টর্নেডো শুরু হইসে ,
 
চোদ চোদ , জোরে চোদ বোকচোদ , ঠাপিয়া আমারে ফাটাইয়া ফালা , খানকির পোলা ……। ও…… মা ……গো , খানকির পোলা তোর ধোনে জোড় আসে রে …… আজকা থাইকা আমি তোর বান্দা মাগি , আমারে রোজ ঠাপাবি , জইসসারে আমি তালাক দিমু আহহহহহহ। এর পর আর মাগির কোন কথা বোঝা জাইতাসিলো না , আমার নিচে পইরা তরপাইতাসিলো , আমিও আর বেশীক্ষণ ধইরা রাখতে পারি না , আন্দাগুন্দি ঠাপাইয়া মাগির ভোদায় ঢালসিলাম সব মাল ।  
Like Reply
#4
জমাটি শুরু , লাইক আর রেপু। Smile
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
Darun hoyeche boss
[+] 1 user Likes Mustaq's post
Like Reply
#6
Fatafati eirokom nokhra kora magi chudte moja
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#7
Good opening…please make it..group incest
[+] 2 users Like shafiqmd's post
Like Reply
#8
সবাই কে ধন্যবাদ । লাইক রেপু আর কমেন্ট এর জন্য ।
Like Reply
#9
(11-03-2023, 05:13 PM)cuck son Wrote: সবাই কে ধন্যবাদ । লাইক রেপু আর কমেন্ট এর জন্য ।

পোলাতো নয় যেন সিঙ্গাপুরি মর্তমান কলা !!

horseride
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#10
গল্প টা বেশ ভালো লাগলো । তবে ওপার বাংলার ভাষার কিছু কথা, আমার মোটা খোপড়ি তে ঠিক ভাবে banghead ঢোকেনি !!!!
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 2 users Like Kallol's post
Like Reply
#11
(12-03-2023, 02:00 PM)Kallol Wrote: গল্প টা বেশ ভালো লাগলো । তবে ওপার বাংলার ভাষার কিছু কথা,  আমার মোটা খোপড়ি তে ঠিক ভাবে banghead ঢোকেনি !!!!

আমি হেল্প করতে  পারি , আপনি যদি চান ।
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#12
(12-03-2023, 03:45 PM)cuck son Wrote: আমি হেল্প করতে  পারি , আপনি যদি চান ।

ভাই সৌরভকে হেল্প করো আগে তাড়াতাড়ি।

বেচারা একটা সাংঘাতিক ক্যাঁচালে জড়িয়ে পড়েছে। 
Like Reply
#13
(13-03-2023, 12:18 PM)ddey333 Wrote: ভাই সৌরভকে হেল্প করো আগে তাড়াতাড়ি।

বেচারা একটা সাংঘাতিক ক্যাঁচালে জড়িয়ে পড়েছে। 

তাইজুল ওরফে তপু কে কি আপনার পছন্দ হয় নাই ?

সৌরভ ব্যাটা বড় ফাজিল , একজন বিয়ে করতে নিয়ে এলো , আর রাজি হয়ে গেলো, পাত্রি ও দেখেনাই । শালা ছোঁচা একটা । পরুক ঝামেলায় , একটু মজা নেই আমি Big Grin Big Grin
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#14
কইতে হবে লিখনে দম আছে। সাবাশ! এই পোলাকে দিয়া আগুনের বড় বড় গোলা বানাইয়া দুমদাম আমাদের দিকে ছুঁড়িয়া মারেন।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#15
(14-03-2023, 04:02 PM)মহাবীর্য্য দেবশর্ম্মা Wrote: কইতে হবে লিখনে দম আছে। সাবাশ! এই পোলাকে দিয়া আগুনের বড় বড় গোলা বানাইয়া দুমদাম আমাদের দিকে ছুঁড়িয়া মারেন।

গোলা খাওয়ার জন্য প্রস্তুত থাকেন ,
Like Reply
#16
(11-03-2023, 12:54 PM)shafiqmd Wrote: Good opening…please make it..group incest

এই গল্পে অজাচার আনা সম্ভব নয় । কারন অজাচার সম্পর্ক যদি কেউ করেও থাকে সেটা নিশ্চয়ই সবার সাথে শেয়ার করবে না। আর এই গল্পটা রচনা হয়েছে একে fuckboy এর নিজ মুখে (নিজের ঢোল নিজে পেটানো বললে ভালো) স্বীকার করা যৌন এঙ্কাউন্টার নিয়ে ।
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#17
(14-03-2023, 03:09 PM)cuck son Wrote: তাইজুল ওরফে তপু কে কি আপনার পছন্দ হয় নাই ?

সৌরভ ব্যাটা বড় ফাজিল , একজন বিয়ে করতে নিয়ে এলো , আর রাজি হয়ে গেলো, পাত্রি ও দেখেনাই । শালা ছোঁচা একটা । পরুক ঝামেলায় , একটু মজা নেই আমি Big Grin Big Grin

সৌরভ ফাজিল না।

বড়োই সাধাসিধা সরল দুঃখী মানুষ একটা যেরকম আমি।

Sad
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
গল্প জমে ক্ষীর.....
---------------------------------------------------------------------------------------
Full throttle at maximum speed 
---------------------------------------------------------------------------------------
[+] 1 user Likes Mad.Max.007's post
Like Reply
#19
(14-03-2023, 10:58 PM)Mad.Max.007 Wrote: গল্প জমে ক্ষীর.....

তাইজুল ওরফে তপু আরও ক্ষীর নিয়ে আসছে শীঘ্রই আপনার জন্য ।
Like Reply
#20
(14-03-2023, 10:20 PM)ddey333 Wrote: সৌরভ ফাজিল না।

বড়োই সাধাসিধা সরল দুঃখী মানুষ একটা যেরকম আমি।

Sad

তাই নাকি!!! আপনি সাধাসিধা সরল দুখি মানুষ !!!! আমি তো দেখি আপনি ব্যাপক ঝগড়াইট্টা লোক। Tongue
[+] 2 users Like cuck son's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)