Thread Rating:
  • 17 Vote(s) - 3.24 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL একাকি ভ্রমণ - দেশী ভিনদেশী
#1
কলকাতা থেকে মুম্বাই ফিরছিলাম, রাতের Air Vistara ফ্লাইট। কলকাতা থেকে ফেরার সময় আমার সবসময়ই একটু মন খারাপ থাকে। একটা কোনে বসে হেডফোনে গান শুনছিলাম। এবারও সিকিউরিটি চেক ইন অনেক আগেই করে নিয়েছি। একবার ঘুমিয়ে সকালের ফ্লাইট মিস করেছিলাম, তারপর থেকে সবসময় বেশি আগে পৌঁছে যাই!

আদি অনন্ত কাল অপেক্ষা করার পর অবশেষে বোর্ডিং শুরু হলো। যথারীতি কিছু লোক ছুটে গিয়ে লাইন দিল, আর আমি প্রায় সবার শেষে গিয়ে উঠলাম। আমার সিটের কাছে গিয়ে দেখি একটা বেশ লম্বা বিদেশি ছেলে মাঝখানের সিটে বসে আছে। আমার জানালার ধারের সিট ছিল। ও আমাকে দেখে বাইরে বেরিয়ে এলো। ছেলেটা উঠে দাঁড়ানোয় বুঝতে পারলাম প্রায় ৬ ফুট ৩-৪" লম্বা হবে। বেশ ভদ্র সভ্য দেখতে, নিজেই আমার হ্যান্ড লাগেজ নিয়ে উপরে রেখে দিল।

আমি সিটে বসেই সিটবেল্ট বেঁধে নিলাম। ও আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল, "why did you tie up yourself so early!" এই প্রশ্নের কি উত্তর দেব, হেসে বললাম, habit, . আমার উত্তর শুনে ও হেসে ফেললো, কিছু বললো না।
একটু পরে আমাকে জিজ্ঞাসা করল, do you stay in Mumbai or in Kolkata? আমি ওকে বললাম যে আমার শহর কলকাতা, আমি বড় হয়েছি কলকাতাতে, এখন চাকরি করি মুম্বাইতে। ওকে জিজ্ঞাসা করলাম যে ও কোথায় থাকে? ও কুইন্সল্যান্ডে থাকে, ওখানে চাকরী করে। ওর এক বন্ধু এখানকার একটা ফুটবল দলের  ফিজিক্যাল ট্রেনার, তাই ও এখানে ঘুরতে এসেছে।

ও চাকরি করে শুনে আমি একটু অবাক হয়ে গেলাম, ওকে দেখে আমি ভেবেছিলাম হয়তো কলেজ স্টুডেন্ট। জিজ্ঞাসা করলাম যে কতদিন ধরে চাকরি করছে।। বলল বলল 7 বছর চাকরি করছে, 19 বছর বয়স থেকে করছে। আমাকে জিজ্ঞাসা করল আমি কতদিন চাকরি করছি? আমি বললাম বছর দুয়েক, আমি পড়াশোনা শেষ করে তারপরে চাকরিতে জয়েন করেছি। অবাক হয়ে আমাকে জিজ্ঞাসা করল, who sponsored your education then? It doesn't seems that you had a sugar daddy.

আমি বললাম, my parents sponsored my education, this is normal here.  Moreover I don't know how you guessed, but of course I don't have a sugar daddy.

ও তখন আমাকে জিজ্ঞাসা করল, did you stay with your parents till you join the job in Mumbai? আমি বললাম, Yes. You must have been staying alone since your first job.
ও বললো, I stay in hostel during my college days and then in shared apartment. I lived independently but not alone. My educational loan is over now so I am saving a bit more for the future.

একটু পরে ভিস্তারার একজন এয়ার হোস্টেস এসে ওকে বলল, স্যার আপনার হয়তো বসতে কষ্ট হচ্ছে,  আপনি চাইলে গিয়ে সামনে বসতে পারেন। ও পোলাইটলি রিফিউজ করে বলল না, আমি আমার বন্ধুর সাথে গল্প করছি।  আপনারা দুটো টিকিট সিট দিতে পারলে তবেই আমরা যাব।

এয়ার হোস্টেস একঝলকে আমাকে একবার দেখে নিল, হয়তো মনে মনে ভাবল এরা বন্ধু কবে হলো। আমিও একটু অবাক হলাম, আমার সাথে গল্প করবে বলে বিজনেস ক্লাসের সিট ছেড়ে দিল। আমি একটু অবাক হয়ে ওর দিকে তাকালাম, ও হেসে বলল, my name is David, nice to meet you.
My name is Atasee, nice to meet you too. হ্যান্ডশেক করার সময় বুঝতে পারলাম হাতটাও বেশ বড়। আর আমার মত নরম হাত না জিম করা খসখসে পুরুষালি হাত। 

আমি ডেভিড কে বললাম তুমি এত লম্বা তোমার তো এখানে বসতে কষ্ট হচ্ছে, বিজনেস ক্লাসে গিয়ে আরাম করে বসতে পারতে।
ডেভিড বলল, While boarding I didn't see any one in business class, so they might allow both of us to sit there. And thanks for your concern Ata.
Hey, my name is Atasee, not Ata.
You're girl, so you're she and I'm he. But why add gender after name?
David, my name is Atasee, the spelling is ATASEE, it's see, not she.
Oh I see! (Chuckle) Let me save your name so that I can pronounce it correctly.

ডেভিড নিজের ফোন আমার হাতে ধরিয়ে দিয়ে বলল, কন্টাক্টে অ্যাড করে দাও তোমার নাম। আমি শুধু আমার নাম লিখে থেমে গেলাম। ডেভিড আমার কানের কাছে মুখ নামিয়ে এসে আস্তে আস্তে বললো, Hey, I want to get your number " । আমি আর কথা না বাড়িয়ে আমার মুম্বাইয়ের নাম্বারটা দিয়ে দিলাম। ডেভিড ফোনটা নিয়ে বলল thanks, প্লেন থেকে নেমে আমি তোমাকে হোয়াটসঅ্যাপ করবো।

এরপর খানিকক্ষণ কোন কথা হলো না, আমার কেন যেন ডেভিডের সাথে আরেকটু গল্প করতে ইচ্ছা করছিল। ও আমার সমবয়সী হবে এক-আধ বছরের ছোট কি বড়। চাকরি করে পয়সা জমিয়ে ঘুরতে বেরিয়েছে। আমিও দু বছরের কিছুটা জমিয়েছি, কিন্তু কিসে খরচ করব বা কতটা করব, সেটাই বুঝতে পারিনা।   নবি মুম্বাইতে ইএমআই দিয়ে ফ্ল্যাট  কিনতেই পারি, কিন্তু আমার মুম্বাইতে থাকার কোনো ইচ্ছে নেই। ৩ মাস আগে জমানো টাকা দিয়ে একটা গাড়ি কিনছি। এটা ভেবে নিজেরও হাসি পায় যে গাড়ির পুরো দামটা একবারে দিলাম,  আমার ফোনটা ইএমআই তে কিনলাম।

এইসব ছাইপাস ভাবতে ভাবতে আরেকজন এয়ার হোস্টেস এসে বলল, আপনাদের দুজনকে আমরা ফার্স্ট ক্লাসে বসতে দিচ্ছি যদিও ফার্স্ট ক্লাসে আপডেট করছি না। আপনারা শুধু ওখানে বসতে পারবেন,  ফাস্ট ক্লাসের অন্যান্য সার্ভিসেস পাবেন না।

ডেভিড আমার দিকে তাকিয়ে বলল, let's go See. আমি বললাম, আগে আমার নাম ঠিক করে বলো, সী না অতসী। ডেভিড বলল, তুমি আরেকবার উচ্চারণ কর। আমি বললাম, অতসী। অ ত সী ।
দেখি হতচ্ছাড়া এক দৃষ্টিতে আমার ঠোঁটের দিকে তাকিয়ে আছে।  এয়ার হোস্টেস অপেক্ষা করছিল, তাই আর কথা না বাড়িয়ে বললাম, চলো।

ফাস্ট ক্লাসের সিট সত্যিই ভালো। পা রাখার জায়গা অনেক বেশি, সিটগুলো অনেক চওড়া আর আরামদায়ক। These seats are really comfortable, isn't it David?
Yes Atasee, that's why I asked for both of us. Moreover there is some privacy here. BTW, did I pronounce your name correctly this time?
Yes, this time much better, thanks. One two times more practise and you will be perfect.
Do you want me to utter your name repeatedly! (Wink) Atasee, Atasee, ATASEE.
Stop moaning my name David.
What's on your mind beautiful, do you also want to moar my name!

ইংরেজি মাতৃভাষা না হলে যা অসুবিধা হয় ! ভুল শব্দচয়ন করে নিজেই লজ্জায় লাল হয়ে গেলাম। তবে ডেভিড কিন্তু খারাপ না, বরং বেশ আকর্ষণীয়। সোনালী এলোমেলো চুল, একটা হলুদ গেঞ্জি পরে আরও ফর্সা লাগছে। পিটানো জিম করা চেহারা, তবে খুব মাস্কুলার না। ঠিক আমার যেরকম পছন্দ সেরকমই। নীল চোখ যে এত আকর্ষণীয় হয়, আমার কোন ধারণাই ছিল না।

You look irresistible when you blush dearie. I'm so fortunate to meet such a stunningly beautiful lady.
I didn't blush, why should I! And for your info, pickup lines don't work with me.
ডেভিড একটু দুঃখ মুখ করে হ্যাঁ, হ্যাঁ করে  হেসে উঠলো। At least you admit that you are stunningly beautiful.
Seems you're feeling lonely in India tour. You should have come with your girlfriend.

ডেভিড কিছু উত্তর দেওয়ার আগেই এয়ার হোস্টেস খাবার নিয়ে এসে গেল। যদিও আমি ঘর থেকে বেরোনোর আগে বিউলির ডাল আর আলুপোস্ত খেয়ে এসেছি, প্লেনের ফ্রি খাবার না করলাম না।
কিন্তু প্যাকেট খুলে ডিম ছাড়া আর কিছু খেতে ইচ্ছা করলো না। ওটাই খেয়ে চুপচাপ বসে রইলাম। ডেভিড জিজ্ঞাসা করল আমি আর খাচ্ছি না কেন? বললাম আমার পেট ভরে গেছে আমি আর খেতে পারব না। তারপর ওকে বললাম, if you don't mind then you can have these. I only ate the egg item.
Sweetheart, I'm ready to eat everything you offer.

এ তো আবার ডুয়েল মিনিং কথাবার্তা বলা শুরু করেছে, উফ পারেও বটে লোকজন। You're too much, David. Stop talking and eat these big man, otherwise you'll feel hungry.
Thank you pretty girl.

খাবার শেষ হতে চা কফি এলো। আমি আর কিছুই খেলাম না এবার হালকা ঘুম ঘুম পাচ্ছে। সিট টা অনেকটাই রিক্লাইন করা যায়, একবার করলামও। হঠাৎ ডেভিডের দিকে তাকিয়ে দেখি ও আরচোখে আমার ক্লিভেজ দেখছে। আমার সিট নিচু হয়ে যাওয়ায় ব্যাটা ভালো অ্যাঙ্গেল পেয়েছে। সঙ্গে সঙ্গে সিট সোজা করে উঠে পড়লাম।

Feel comfortable Atasee, I will not cause you any harm.
You were ogling David, that is not done.
I'm sorry my friend, I didn't mean to offend you. I couldn't take my eyes off. Sorry.

আমি এই প্রসঙ্গে আর কথা বাড়ালাম না।  ওকে জিজ্ঞাসা করলাম ওর চাকরি করতে কেমন লাগে? ওখানে job environment কেমন।
ডেভিড কিছু না বলে আমার দিকে একদৃষ্টে তাকিয়ে রইল। তারপরে বলল, I'm genuinely sorry Atasee. I made you uncomfortable. You really don't care about my job environment, do you!

এটা তো ঠিকই যে ওর job environment নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। আমি কিছু না বলে ওর দিকে তাকালাম। ডেভিডও আমার দিকে তাকিয়ে আছে। একটু পরে আমি বললাম, এমন করে কি দেখছো ডেভিড?

ডেভিড বলল, your hair is very beautiful, dense,  silky and natural black.
We Indians have natural black hair, black eyes. You have golden hair and blue eyes, are those natural  or coloured?
It means that I'm not the only one who observes, you too observed me thoroughly. Tell me the colour of my shoe without looking at it .

দেখতে না বলায় ওইদিকেই চোখ গেল। জুতোর দিকে তাকাতে গিয়েই বুঝতে পারলাম ডেভিড কি দেখতে বলেছে। হিরো একটা ছোট মতো তাবু বানিয়ে ফেলেছে। আমি দেখেই চোখ সরিয়ে নিলাম, তারপরে কৌতূহলবশত আরেকবার ভালো করেই দেখে নিলাম। এরপরে ডেভিডের দিকে তাকিয়ে দেখি ও মিচকি মিচকি হাসছে। ওর কাছে ধরা পরে গিয়ে লজ্জায় আমার কান পর্যন্ত লাল হয়ে গেল।

Now we are even Atasee, you can't be upset with me anymore. Hey, you're blushing like a maiden on her wedding day.

Stop embarrassing me David, you're making me feel shy.
I love when you blush Atasee, you become irresistible.

Shut up naughty, stop your flirting.

Baby you only said that pickup lines don't work with you, then why is my sweetheart turned red? Anyways I am flattered that my words have so much effect on such a sexy hot desirable girl.

I guess your stupid words have more effects on you than on me.

Why guess baby, you can feel it with your hand and make it bigger.

Be independent David, use your own hands. আদিখ্যেতা।

So ruthless you're. I hate to confess, but it seems that's the first thing I will have to do after reaching Mumbai.

So shameless you're David. I never had such friends.

You're being too hard on me Ata, I am surely not the only one who wants you. And many must have told you that too. I'm not shameless, I'm genuine and honest.

You're so direct! Nobody dares to say these to me. That too on first day.

Sweetheart I promise that I will respect your sensibility. You're so incredibly attractive, and so composed. Your boyfriend is a real lucky dude and I'm jealous of him.

I don't have one thought. But why does it appear that you have girlfriend and still hitting on me.

I am not sure a cheap man. I never looked at someone else when I was in relationship.

এবার আমার ওকে বার খাওয়ানোর পালা। গলায় অল্প ন্যাকামি মিশিয়ে বললাম It's difficult to believe that you are single.
Why beautiful?

Because you are young, smart and naughty in nature. Girls must be falling for you.

What are the things you look for in a man?

The list is long David, reliability, intelligence , maturity, sense of humour, attractiveness. What do you look for David?

I never thought, seems I rely on my instinct. There should be very strong attraction and we must be comfortable in sharing everything and plan our future together.

That makes sense David, being comfortable with each other and being transparent are two must have in a relationship.

I agree with you Ata. If you have strong connection with your partner then everything becomes wonderful. The difference between sex and other cardio workout is love.

You had to bring sex in our discussion, isn't it David! Is that in your mind big man!

We've reached adulthood Ata, and we are just discussing.  We should be comfortable with each other to get most out of our cardio.

ডেভিভের সাথে কথা বলতে ভালোই লাগছিলো। ও সোজাসুজি আমাকে চুদবে বলেছে আর আমি লাজুক লতার মতো গুটিয়ে যাচ্ছি, কখনো অল্প শিউরে শিউরে উঠছি। ব্রীড়ার অভিনয় আমি ভালোই পারি।

আমি জানি ও আমাকে ছুঁতেও পারবেনা, কিন্তু ওর কথা আমাকে ছুঁয়ে যাচ্ছে। আচ্ছা কিইবা হবে যদি ওকে একটু  আস্কারা দিই। ওকি আমার দুদু দুটোকে চটকে চটকে লাল করে দেবে, নাকি আমার  মাইয়ের বোঁটা দুটোকে ধরে ফ্যানের রেগুলেটরের মতো ঘোরাবে। উফ এইসব কথা ভেবেই কেমন শিহরণ হচ্ছে। আচ্ছা সত্যিই কি মাইল হাই ক্লাব বলে কিছু হয়।

কেন যে এইসব চিন্তা মাথায় আসছে কে জানে। ভাগ্যিস আমাদেরকে ফার্স্ট ক্লাসে বসতে দিয়েছে, তাই আমাদের এই আলোচনা অন্য কেউ শুনতে পাচ্ছে না। এখানে দুটো চেয়ারের মধ্যে জ্ঞাপও আছে, ভাগ্যিস আছে। তবে আর তো অল্প কিছু সময় আমরা একসাথে আছি, তারপরে তো আবার সেই বাঁধাধরা জীবন।

সিটটাকে আবার রিক্লাইন করে নিলাম, রিক্লাইন করেই ওর দিকে তাকালাম। এইবার ও লজ্জা পেয়ে গেল। পুরুষ মানুষ লজ্জা পেলে খুব মিষ্টি লাগে, তার উপর যদি ওর মতো ফর্সা সুন্দর হয়। আমার দিকে তাকিয়ে বলল, teaser. আমিও মিচকি হেসে চোখমেরে দিলাম। ডেভিড বেচারা লজ্জায় মুখ সরিয়ে দিল। আমিও ঘুমিয়ে পড়ার ভান করে চোখ বন্ধ করলাম। ওর যা দেখার ইচ্ছা দেখুক। শুধু তো দেখছে, আর তো কিছু না।

মিনিট পাঁচেক পরে হঠাৎ ডেভিডের নড়াচড়ার শব্দ শুনে চোখ খুললাম। দেখি সিট ছেড়ে উঠে দাঁড়িয়েছে। আমারে বললো, I need to go to restroom. আমি হাত বাড়িয়ে ওর টি-শার্ট ধরে টেনে ধরলাম। ও‌ অবাক হয়ে আমার দিকে তাকালো। আমি ওকে চোখে দিয়ে বসতে ইশারা করলাম। ডেভিড কিছুটা অবাক হয়েই আমার দিকে তাকিয়ে রইল। আমি আবার ওকে বসতে বললাম।ডেভিড আর কোন কথা না বলে নিজের সিটে বসে পড়ল।‌‌

তুমি আমাকে টয়লেট যেতে দিলেনা কেন?

বেশ করেছি যেতে দিইনি, আমার যা ইচ্ছে তাই করবো।

যা ইচ্ছে তাই করার অনুমতি কি শুধু তোমার আছে, আমার নেই?

তোমার কি ইচ্ছে ডেভিড? Baby, what do you want to do.

I just want to revise baby making techniques with you baby. I want to fuck you soft and fuck you hard and fuck you in all the ways that will make you see stars. Sweetheart, I want to fuck you so long and so hard you'll forget that there was a time I wasn't inside you.

ডেভিড আমার থেকে দেড় ফুট মতো দূরে বসে এসব ভুলভাল বকে যাচ্ছিল। এখানে বসে ভুলভাল বকা ছাড়া আর কিইবা করতে পারে।  ওরে ফালতু কথা শুনে একবার রাগ হল তারপর হাসি পেয়ে গেল। দাঁড়া ব্যাটা তোকে দেখাচ্ছি মজা।

Oh my God, you're so incredibly romantic David. You are everything a girl wishes for. But please please don't make me feel so shy.

You're so sexy Ata, my zipper is falling for you.

I can understand that David, your lust is stretching your zipper.

Baby, my love will stretch you too and you'll moan in ecstasy.

Oh no David, please stop. এই বলে দুহাতে মুখ ঢেকে নিলাম।

সত্যি সত্যিই লজ্জা লজ্জা লাগছিলো। প্রথম আলাপেই এইসব আলোচনা করছি, এয়ার হোস্টেসরা আসা-যাওয়াও করছে। কেউতো আর বোকা নয়, ঠিকই বুঝতে পারছে কি হচ্ছে।

Remove your hands from your kissable face Ata.  We should not feel shy about expressing our love baby.

আস্তে আস্তে দুইহাত সরিয়ে নিলাম। ডেভিড খুশি হয়ে আমার দিকে উড়ন্ত চুমু ছুঁড়ে দিল। আমিও এদিকওদিক দেখে নিয়ে নিজের ঠোঁট কামড়ে ধরলাম।
Do you want to kiss these lips David?

Your lips look so juicy Ata, and so are your boobies.

ধ্যাৎ এবার বাড়াবাড়ি হচ্ছে। নারীসুলভ তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় উল্টো দিকে ঘুরে গেলাম। কিন্তু খেলাতো এখনও শেষ হয়নি। আস্তে আস্তে ঘুরে সোজা হয়ে বসলাম, তারপরে একটু থেমে ওর দিকে ঘুরে দুহাত উপরে তুলে আড়মোড়া ভাঙলাম।

I will tether those hands to the bed. You love being tied, don't you baby?

Don't tie my hands David. Don't you need my hands! wink wink

ডেভিড মনে হয় ভাবতে পারেনি যে আমিও ওর তালে তাল মেলাবো। কেমন নেশাগ্রস্তের মতো আমার দিকে তাকিয়ে আছে। দেখে মনে হচ্ছে ওর হাত নিশপিশ করছে। আর কোথায় কি হচ্ছে কে জানে।
ওর তাঁবুর দিকে আরেকবার ভালো করে তাকিয়ে দেখলাম। এবার এমন ভাবে তাকালাম যাতে ও বুঝতে পারে আমি কি দেখছি।  প্যান্টের উপর দিয়ে দেখে মনে হচ্ছে বেশ ভালো জিনিস হবে। ডেভিডকে আরেকটু জ্বালানোর জন্য ওইদিকে একটা উড়ন্ত চুমু ছুড়ে দিলাম।


ডেভিড হঠাৎ ওর হাত দিয়ে নিজের নুনুটা একটু চটকে নিল। আমি প্রচন্ড রেগে যাওয়ার ভান করে বললাম, put your hands on the armrest. ডেভিড  ভ্যাবাচ্যাকা খেয়ে বাধ্য ছেলের মতো দুই হাত দুদিকের আর্মরেস্টে রাখল।

That's like a good boy, you should always listen to me. এই বলে ওর বাঁ হাতে আমার ডান হাতটা রাখলাম। ডেভিড কান এঁটো করে হেসে উঠলো। ওর হাসিটা সত্যিই সুন্দর, মন ভালো করে দেওয়া। এরকম মিষ্টি মুখেই তো চুমু খেতে হয়, দু পায়ের মাঝে চেপে ধরতে হয়। 

ও আমার হাতটা ধরে নিল, আমার আঙ্গুলগুলো ওর লম্বা ফর্সা আঙ্গুলের আঙ্গুলের মধ্যে হারিয়ে গেছিলো। ও বিড়বিড় করে বলল, I love you Atasee, I want to fuck you, I want to marry you. I want to put ring on your beautiful finger, I want your fingers on my dick.

ইতিমধ্যে প্লেন ল্যান্ডিং এর অ্যানাউন্সমেন্ট হয়ে গেছে। আর তো মাত্র তো কিছুক্ষণের ব্যাপার। 
I also want your finger David, your long strong fingers.

I will slid my fingers inside your tight wet pussy. Baby, are you dripping wet now? Do you want me to taste your love juice.

কথা বলতে বলতেই ডেভিড চড়াৎ করে উঠে দাঁড়ালো। আমি যথারীতি ওর টিশার্ট টেনে আটকানোর চেষ্টা করলাম, কিন্তু এইবার ও ছাড়িয়ে চলে গেল। আমি মনে মনে হাসছিলাম, বেচারা।

আমি ডেভিডের প্রতি সদয় হলেও এয়ার হোস্টেসরা সদয় ছিল না। লেন্ডিং এর অ্যানাউন্সমেন্ট হওয়ার পরে উঠেছে বলে ফেরত পাঠিয়ে দিল।  বেচারা মুখ লাল করে ফেরত চলে এলো।  আমি ওর দিকে তাকিয়ে মুচকি হাসি দিলাম, কিন্তু ওর চোখ মুখ থমথম করছে।

What happened David?

I need to release.

Don't worry, I will help you.
ও বসে পড়ে আমার হাতের উপর হাত রাখল। আমার হাতটা ওর হাতের মুঠোর মধ্যে নিয়ে এমন জোরে চাপ দিলে যে মনে হল আমার হাতের হাড়গোড় ভেঙেই যাবে। আমি কোন কথা না বলে ঠোঁট কামড়ে যন্ত্রণা সহ্য করলাম। একটু পরে যখন ও আমার হাত ছাড়লো তখন আমার হাতের মধ্যে ওর আঙ্গুলের দাগ বসে গেছে। 
ও আমার হাতের এই অবস্থা দেখে বললো, Sorry baby, I really love you a lot.

You will really feel sorry when I leave similar marks on your dick.

এই কথা শুনে ও হেসে আমার হাতে একটা চুমু খেলো। তারপর আমাকে অবাক করে দিয়ে আমার দুটো আঙ্গুল মুখে পুরে চুষেও নিল। ভাগ্যিস আশেপাশের কেউ নেই।

অল্প সময়ের মধ্যেই প্লেন মুম্বাই এয়ারপোর্ট ল্যান্ড করে গেল। যদিও আমরা একদম সামনে বসে আছি কিন্তু আমাদের লাগেজ পিছনে। ফ্লাইটের লোকজন মোটামুটি সবাই নেমে যাওয়ার পরে আমি ডেভিডকে পাঠিয়ে দিলাম লাগেজ আনতে।

এয়ারপোর্টে এসে ডেভিড বললো যে ওকে একবার টয়লেটে যেতে হবে। আমি মুচকি হেসে বললাম, আমাকেও।
ওকে বললাম তোমার হয়ে গেলে তুমি লাগেজ কালেকশনের জন্য দাঁড়াও, আমার একটু সময় লাগবে, আমি ওখানে আসছি। 

ডেভিড কোন কথা শোনার মত অবস্থায় ছিল না,  ছেলেদের টয়লেট দেখে সেই দিকে প্রায় দৌড় লাগালো।

আমি মনে মনে হেসে সোজা এয়ারপোর্ট থেকে বাইরে বেরিয়ে এলাম। আমার কোন চেকইন লাগেজ ছিল না।  শুধু একটাই ভয়, ও আবার কোনো আবার ভুলভাল কিছু whatsapp না করে বসে। আমি তো নাম্বার দেওয়ার সময় শেষের তিনটি ডিজিট উল্টে পাল্টে দিয়েছি।  কার না কার কাছে whatsapp যাবে, আর বেচারা কেস খাবে।

বিদেশিগুলো যে এমন চোদনা হয় কে জানত।
অতসী বন্দোপাধ্যায়
[+] 4 users Like 123@321's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আজকাল তো ওয়েব চেক ইন বাধ্যতামূলক করে দিয়েছে , তাহলে " এবারও চেক ইন অনেক আগেই করে নিয়েছি " ব্যাপারটা ঠিক বুঝলাম না।

যাকগে সে ব্যাপার , কথাটা হচ্ছে এই যে চোদনা ডেভিড কে দিয়ে একটু চুদিয়ে নিলে খারাপটা কি হতো ??
এতো সুবর্ণ সুযোগ কেউ হাত ছাড়া করে ??
Lotpot
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
(06-03-2023, 05:42 PM)ddey333 Wrote: আজকাল তো ওয়েব চেক ইন বাধ্যতামূলক করে দিয়েছে , তাহলে " এবারও চেক ইন অনেক আগেই করে নিয়েছি " ব্যাপারটা ঠিক বুঝলাম না।

যাকগে সে ব্যাপার , কথাটা হচ্ছে এই যে চোদনা ডেভিড কে দিয়ে একটু চুদিয়ে নিলে খারাপটা কি হতো ??
এতো সুবর্ণ সুযোগ কেউ হাত ছাড়া করে ??
Lotpot

স্যার, ওয়েব চেকইন করে প্রিন্টআউট না নিলে, ওখানে গিয়ে নিতে হয়। তারপর চেক করে খাঁজের মধ্যে গুঁজে কোনো নিষিদ্ধ কিছু নিয়ে যাচ্ছি কিনা, ব্যাগে বোমা আছে কিনা।

এইসব ঝুটঝামেলা চুকিয়ে চুপচাপ বসে ছিলাম।

ডেভিড যাবে Goliath আসবে, এই নিয়ে আর আফশোস করে লাভ নেই।
অতসী বন্দোপাধ্যায়
[+] 1 user Likes 123@321's post
Like Reply
#4
(06-03-2023, 06:12 PM)123@321 Wrote: স্যার, ওয়েব চেকইন করে প্রিন্টআউট না নিলে, ওখানে গিয়ে নিতে হয়। তারপর চেক করে খাঁজের মধ্যে গুঁজে কোনো নিষিদ্ধ কিছু নিয়ে যাচ্ছি কিনা।
এইসব ঝুটঝামেলা চুকিয়ে চুপচাপ বসে ছিলাম।

ডেভিড যাবে Goliath আসবে, এই নিয়ে আর আফশোস করে লাভ নেই।

ম্যাডাম ,প্রিন্টআউট  আমার মতো অনেকেই নেয় না কারণ ফোন থেকে দেখালেই হয়।


আর হ্যাঁ , খাঁজের নিচেই তো নিষিদ্ধ বস্তু। তাই খাঁজ খুলে একটু খোঁজাখুঁজি তো করবেই !!!!   
Blush Big Grin
Like Reply
#5
দুষ্টু অতসীর দুষ্টুমী ভরা গল্প....
তোমার লেখার এই সাবলীলতাটাই আকর্ষণীয়
[+] 2 users Like writerSounak's post
Like Reply
#6
একবার অনেক  কিছু বছর আগের কথা।  আমি ফ্রাঙ্কফুর্ট যাচ্ছিলাম ইকোনমি ক্লাস এ।  lufthansa  মাঝ রাতের ফ্লাইট ছিল।

একটা বিদেশি  মেয়ে আমার পাশে বসে সমানে ঘুমাতে ঘুমাতে আমার কোলে ঢোলে পড়ছিলো।  তারপরেই জেগে উঠে কটমট করে তাকাচ্ছিলো যেন দোষটা আমার।
বুঝতে পাড়ার পরে সরি বলে আবার আমার কাঁধে মাথা রেখে ঘুমিয়ে গেছিলো।

[+] 2 users Like ddey333's post
Like Reply
#7
আমার কাঁধ আপাতত খালি

কবে ওখানে মাথা রেখে ঘুমোবে অতসী সুন্দরী

Like Reply
#8
[Image: 111.jpg]
Like Reply
#9
Beautiful, just beautiful.
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#10
[Image: 112.webp]
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#11
[Image: 114.webp]

এই হচ্ছে অতসী Heart
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#12
[Image: 115.webp]

রাজেশদার সঙ্গে , পেছন দেওয়ার আগের মুহূর্তে। Smile

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#13
বন্ধু তোমার বিশাল বাঁড়া, হয়েছে কেন খাড়া
ভিনদেশী এই বাঁড়া, আমায় করল মাতোয়ারা।
বন্ধু তোমার শুভ্র বাঁড়া আমার ভেতরে দাও
প্যান্টে তাবু বানিয়ে কেন আমায় তরপআও?

শক্ত হয়েছে বোঁটা আমার, রসে ভিজেছে ভোদা
শুধুই তাকিয়ে দেখে যাবে, দেবেনা রামচোদা!
তুমিই বন্ধু নাগর আমার, তোমায় সঁপিনু এ দেহ
মিলন হবে লুকিয়ে চুরিয়ে, জানবে নাকো কেহ।
অতসী বন্দোপাধ্যায়
[+] 2 users Like 123@321's post
Like Reply
#14
(09-03-2023, 10:26 AM)123@321 Wrote: বন্ধু তোমার বিশাল বাঁড়া, হয়েছে কেন খাড়া
ভিনদেশী এই বাঁড়া, আমায় করল মাতোয়ারা।
বন্ধু তোমার শুভ্র বাঁড়া আমার ভেতরে দাও
প্যান্টে তাবু বানিয়ে কেন আমায় তরপআও?

শক্ত হয়েছে বোঁটা আমার, রসে ভিজেছে ভোদা
শুধুই তাকিয়ে দেখে যাবে, দেবেনা রামচোদা!
তুমিই বন্ধু নাগর আমার, তোমায় সঁপিনু এ দেহ
মিলন হবে লুকিয়ে চুরিয়ে, জানবে নাকো কেহ।

এসব কমেডি যে মেয়ে লেখে তাকে  চুদবে না কোনো ছেলে কোনোদিন। Big Grin Big Grin
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
এরোটিকতায় ভরপুর এই ছোট গল্পটাকে non-erotic ট্যাগ কেন দেওয়া হলো বুঝলাম না দিদি। 


Angel
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#16
জ্বরে কাঁপছি, কোভিড নয়
এই মন এখনো ডেভিড ময়,
এ জ্বর, সে জ্বর নয়।

সোনালী চুল, পেটানো দেহ
কোথায় গেল, জানো কি কেহ?
ওরে ডেভিড ফিরে আয়
তোর ইশারায় বন্যা হয়।

প্যান্টের ভেতরে নাচছে কি
ওটারও প্রাণ আছে নাকি!
করতে গিয়ে সতীপনা
খাওয়া হলো না চারা পোনা

আবার আমাদের হবে দেখা
সেই আশাতেই i-Pill রাখা,
এ দেখা শেষ দেখা নয়।
অতসী বন্দোপাধ্যায়
[+] 1 user Likes 123@321's post
Like Reply
#17
সুন্দরী অতসী হয়েছে এখন কবি
আমার কাছে শুধুই রাখা দু চারটে ছবি

ওরে অতসী কাছে আয়
এই প্রাণ তোকে পেতে চায়

রাজেশ ডেভিড ওরা সবাই চোদনা
যত খুশি করো দুষ্টুমি আর বকবোনা  
 
Heart Smile Heart
Like Reply
#18
পুরুষের যৌনতাকে সম্মান কর।

 
পুরুষের যৌন আকর্ষণ আছে বলেই তুমি দুনিয়ার মুখ দেখতে পেরেছো। পুরুষের যৌন আকর্ষণ আছে বলেই তার কাছে তুমি এত স্পেশাল। আকর্ষণ আছে বলেই তুমি এত পাত্তা পাও, প্রায়োরিটি পাও। পুরুষের যৌন আকর্ষণ আছে বলেই তুমি রাস্তায় সেজেগুজে বের হও, যাতে পুরুষরা তোমায় দেখে মুগ্ধ হয়। তুমি মুখে অস্বীকার করলেও তোমার অবচেতন মন এটাই চায়। পুরুষের যৌন আকর্ষণ আছে বলেই তুমি বিপদে পড়লে বহু পুরুষ এগিয়ে আসে সাহায্যের জন্য।
 
পুরুষের যৌন আকর্ষণ আছে বলেই সারাদিন খেটে তোমার পছন্দের শাড়ি নিয়ে বাড়ি ফেরে। দুলাইনের ছন্দ লিখে অথবা কয়টা সেলফি দিয়ে যে শতশত রিয়্যাক্ট পাও, সে পুরুষের যৌন আকর্ষণ আছে বলেই। শাদা চামড়াকে পুঁজি করে স্বল্পবসনা হয়ে যে সেলিব্রেটি বনে যাও, সে পুরুষের যৌন আকর্ষণ আছে বলেই। যৌন আকর্ষণ আছে বলেই সৃষ্টির শ্রেষ্ঠ বুদ্ধিমান ও মানবকূলের সেরা শক্তিশালী প্রাণী পুরুষ তোমার দুর্বলতাকে বিদ্রূপ না করে ভালবাসার চাদরে ঢেকে দেয়। যৌন আকর্ষণ আছে বলেই পুরুষ তোমাকে ভালবাসে, সমীহ করে চলে।
 
পুরুষের যৌন আকর্ষণ না থাকলে সাদা বিড়াল রাস্তা দিয়ে হেঁটে গেলে যেমন কারো ভ্রূক্ষেপ হয় না, তোমার বেলাতেও তেমন ঘটতো। যৌন আকর্ষণ না থাকলে পুরুষ এতোটাই ডমিনেটিং হতো যে নারীজাতি তথা মানবজাতি বিলুপ্ত হয়ে যেতো। যৌন আকর্ষণ না থাকলে প্রতিটি পুরুষ হতো নারীবিদ্বেষী।
 

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
কি খেলে এরকম নেশা হয়? Legal হলে জানিয়ো।
অতসী বন্দোপাধ্যায়
Like Reply
#20
(19-03-2023, 09:36 AM)123@321 Wrote: কি খেলে এরকম নেশা হয়? Legal হলে জানিয়ো।

নেশা নিজে জিজ্ঞাসা করছে কি খেলে নেশা হয় !!! banghead

তোমার নেশায় মাতাল হয়ে টালমাটাল  অবস্থা আজকাল , আর কোনো কিছুতে কিছু হয় না এখন। Rolleyes

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)