Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica হিজাবী আয়েশার গনচোদন ( মাযহাবী ইরোটিকা uncensored — Interfaith erotica)
#1
" মাযহাবী ইরোটিকা —সাধারণত যেমন হয়। তীব্র অপমান আর হিমিউলেশনের কম্বাইন্ড প্যাক। এই গল্পও অনেকটা তেমনি কিন্তু ডার্ক ফ্যান্টাসি যুক্ত। তাই যাদের এইসব বিষয় এ শুচিবাই আছে তার এড়িয়ে যাবেন ""

আমি ফারিয়া জান্নাত, এই গল্পটা আমার জীবনের প্রথম Gangbang এর।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি তখন বিশ্ববিদ্যালয়ের পড়ি।আমার বিশ্ববিদ্যালয়ের কথা বলে নেই। বাংলাস্তানের কেন্দ্রে অবস্থিত বেসরকারি বিশ্ববিদ্যালয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে পড়ি। বাংলাস্তানের সর্বত্র * দের দাপট। যথারীতি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাও সব * । কিন্তু শিক্ষক প্রশাসন সব * হলেও সাম্প্রদায়িক সম্পৃতি প্রতিষ্টার আশায় পিছিয়ে পড়া মুস*লিম মেয়েদের জন্য বিশেষ স্কলারশিপ এর ব্যবস্থা আছে। তেমনি এক স্কলারশিপ এ বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পেয়ে যাই। রক্ষণশীল পরিবারে বড় হলেও আমি সবসময় প্রগতিশীল আর ওপেন মাইন্ডেড ছিলাম। শহুরের উদ্দাম জীবন উপভোগ করার জন্য যথেষ্ট টাকা বাসা থেকে দিত না, টাকা যোগাড়ের জন্য আর ভাল রেজাল্ট এর আশায় আমি পার্টিতে যোগ দেই।
ও হ্যা আগে পার্টি এর ব্যাপার টা খোলাসা করে নেই। বিশ্ববিদ্যালয় থেকেই বিভিন্ন পার্টির আয়োজন করা হত। বিশ্ববিদ্যালয়ের জমি অধিগ্রহণ থেকে শুরু করে বিভিন্ন ধরনের অনুমোদন এর প্রয়োজন পড়ে। তাই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সবসময় রাজনৈতিক নেতা মন্ত্রীদের সুদৃষ্টিতে থাকার চেস্টা করত। তাই রাজনৈতিক নেতাদের মনোরঞ্জন এর জন্য বিভিন্ন পার্টি দিত। যেহেতু বাংলাস্তানের রাজনৈতিক ক্ষমতা ভাজপার মত সাম্প্রদায়িক দলের হাতে,তাই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মুস*লিম মেয়েদের পার্টিতে নেতাদের মনোরঞ্জন করার জন্য পাঠিয়ে দিত।
Like Reply
#3
তীব্র সাম্প্রদায়িক হিংসা থাকায় হি*ন্দু ভাজপা নেতারা মুসলিম মেয়েদের যাচ্ছেতাই ভাবে ব্যাবহার করে। হ্যা পাঠক "ব্যাবহার" ই করে, মুস্লিম মেয়েরা যেন প্রানহীন পন্য এমন ভাবেই চুদে হোড় বানোনো হয়। অপমান, শারীরিক নির্যাতন এমনকি বিভিন্ন মাযহাবী নিষিদ্ধ কাজও করিয়ে নেয়। শুধু নেতারাই না বিশ্ববিদ্যালয়ের স্যাররা আও নেতাদের পাশাপাশি সুযোগ নেয়। নেতাদের থেকে তার আরো এক কাঠি সরেস। এরকম মাগনা মাগী চোদার সুযোগ সচারাচর পায় না বলে স্যার আরো তীব্র ভাবে মুস্লিমাদের ভোগ করে
কি মনে হচ্ছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জোর করে মুস্লিম মেয়েদের এমন করতে বাধ্য করে। একদমই না, বরং পাঠক শুনলে অবাক হবেন মুস্লিম মেয়েরা নিজের ইচ্ছেতেই পার্টিতে যায়। আমাদের মাযহাবের বিবাহ ব্যাতিত সম্পর্ক নিষিদ্ধ হলেও, আকাটা ধোনের চোদন খেতে ভাল লাগে। জানেনই তো নিষিদ্ধ জিনিসের প্রতি আকর্ষণ তীব্র হয়। আর আকাটা বাড়ার তেজ ই আলাদা, বাবা মনে হয় ভগবান আকাটা বাড়া দানই করেছেন চোদার জন্য। যেমন মোটা তেমনি দীর্ঘস্থায়ী।
শুরুর দিকে মুস্লিম মেয়েদের অনেক জড়তা থাকলেও বড় আপুদের কাছে আকাটা বাড়ার গল্প শুনে কোন কোন জুনিয়র মেয়ে পার্টিতে যেতে রাজি হয়ে যায়। একবার আকাটা বাড়ার স্পর্শ পেলে, আর পিছনে ফিরে যাওয়ার সুযোগ নেই। আকাটা বাড়ার লোভে নিজের মাযহাবের অপমান হজম করতেও মুস্লিম মেয়েরা পিছ পা হত না।তাই পার্টিতে যাওয়ার জন্য সবসময়ই মুস্লিম মেয়েদের আগ্রহীর সংখ্যা অনেক বেশি থাকত, তাই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এর মেয়ের যোগান নিয়ে চিন্তা করত হত না
Like Reply
#4
এরকমই এক পার্টিতে যাওয়া সুযোগ হয়েছিলো আমার, আমার বান্ধবি আয়েশা আর একজন মেয়ে তার নাম যুথি। পাঠক আয়েশা ও যুথির কথ বলে নেই।পাঠক হয়ত বিশ্বাস করবেন না আমাদের মধ্যে আয়েশা হল হিজাবী, রীতিমতো নামা* রো* করা দ্বীন*দার মুস্লিমা। মাথায় হিজাব থাকলে হবে কি পাছায় থাকত চোদানোর খিদে। কলেজের এমন কোন হি*ন্দু ছেলে নেই যে আয়েশার হিজাব খুলে চোদন লাগাইনি।আয়েশার পরিবার খুব রক্ষণশীল, ধর্মীয় ভাবে খুবই প্রাক্টিসিং। আয়েশার বাবা লোকাল কওমি মাদ্রাসার প্রিন্সিপাল ও অল বাংলা মুস্লিম লীগ নামে এক রাজনৈতিক দলের নেতা। হুজুরের মেয়ে হয়েও আয়েশাকে এই * কলেজ এ কেনো ভর্তি করানো হয়েছে কে জানে।সম্ভাবত এলাকায় আর কোন ভাল কলেজ না থাকায় আর আয়েশার পড়াশোনা চালিয়ে যাবার জেদের কারনে ভর্তি করাতে বাধ্য হয়েছে।

[Image: IMG-20230225-110310-123.jpg]
আয়েশা
Like Reply
#5
সকাল বেলা আয়েশার ভাই আয়েশাকে কলেজ গেইট পর্যন্ত দিয়ে যায়। ভাইয়ের সাথে আসার সময় আয়েশার মুখ ও হিজাবে ঢাকা থাকত শরীর থাকত বোরখা বন্দী, হাতে হাতমোজা থাকত। কিন্তু কলেজ গেইট দিয়ে ঢুকেই আয়েশা নিজের মুখের পর্দা খুলে ফেলত। তারপর শুরু হত ঢলানি, বোরখার উপর দিয়েই হি*ন্দু সহপাঠীরা বুক পাছা কচলে দিত।আয়েশা অনেক জনের চোদা খেয়েছে। অর বয়ফ্রেণ্ড, সিনিয়র , টিচার, কলেজের দারোয়ান এমন কেউ নেই যে আয়েশাকে রামচোদন লাগায়নি। আমাদের কলেজের সবচেয়ে সুন্দরী আর ডাকসাইটে বেশ্যা মাগী হল আয়েশা - যাকে বিনেপয়সায় পাইকারী দরে চুদে হোড় বানোনো যেত।হুজুরের মেয়ে বলে আয়েশাকে সবাই চুদতে চাইত। আয়েশাও অবশ্য তাতে বিশেষ মন খারাপ করত না বরং খুশিই হত। কড়া ইসলামী অনুশাসনে ছোটোবেলায় বড় হলেও আয়েশা ছিল বড্ডো কামবতী ও ছেলেঘেঁষা, ঢলানী চরিত্রের মেয়ে

আয়েশার একটা অদ্ভুত স্বভাব ছিল, ও সবসময় সেইম কালারের হিজাব আর ব্রা পড়ত। তাই আয়েশার হিজাব দেখেই সবাই ওর ব্রা এর কথা ভেবে হাত মারত। কেউ ওকে কিছু বললেই ও বলত — হিজাব ফর দ্বীন যৌবন ফর আকাটা। সত্যিই আয়েশা আর যাই করুক ওর বিশ্বাস নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারবে না। আয়েশা কখনোই কোন মুসলিম ছেলের সাথে ঢলাঢলি করত না। বরং মুসলিম ছেলেদের কাছে মাহরমের অজুহাত দিত। কিন্তু হি*ন্দু ছেলেদের সামনে দুই টাকার বেশ্যার মত আচরণ করত। হি*ন্দু ছোকরা ও আয়েশাকে ফাকডলের মত ব্যবহার করত।
Like Reply
#6
আয়েশা যতই ছেনালগিরি করুক না কেন নিয়ম মত নামায রোজা করত। কোন * আশেকের সাথে চোদানোর সময় আযান দিলে চোদা থামিয়ে দিত। বলত আযানের সময় পাপ কাজ করা উচিত না। বরং মনোযোগ দিয়ে আযান শোনা উচিত। তাই আযান দিলেই আয়েশা তার * আশেক কে অনুরোধ করত না চুদতে। * আশেক চোদা থামালে আয়েশা মাথায় হিজাব ঠিক করে আযান শুনত তারপর ওযু করে এসে ন্যাংটো শরীরেই কোন রকম বোরখা জড়িয়ে নামায আদায় করে নিত। ন্যাংটো শরীরের বোরখা পরায় আয়ে্শার নিপল বোরখা ভেদ করে বেরিয়ে আসত। আধচোদা অবস্থায় কোন মুসলিম মেয়ে নামাজ পড়ছে এইটা দেখেই * আশেকের বাড়া শক্ত হয়ে যেত। নিয়মিত ওঠা নামা করার সময় আয়েশার ভারী দুধ দুলে উঠত। পাছার মাংসে আন্দোলন খেলে যেত। টাইট বোরখা হওয়ায় সবই বাইরে থেকে বোঝা যেত। নামাজরত আয়েশার পাশে দাড়িয়েই * আশেক আকাটা বাড়া কচলাতে কচলাতে খিস্তিখেউড় করত।
মাগী তাড়াতাড়ি নামাজ শেষ কর, নাহলে এখানেই চুদে দিব। মাগীর কি পাছা মাইরি। মাগী তোকে এখন নামা*জ চোদা করতে ইচ্ছে করছে। মাগী বুকের উপর দিয়ে হাত নামা। পেটের কাছে হাত বাধ। আমি তোর হালাল দুধ দেখবো। উফফ রাম
আয়েশার আধন্যাংটো অবস্থার নামাজ পড়া দেখে * আশেকের বাড়ায় রক্ত ঊঠার উপক্রম হলেও আয়েশার নামাজে বাধা দেয় না। জায়নামাজের উপরেই কুত্তী বানিয়ে চোদার ইচ্ছে কস্ট করে দমন করে।
কিন্তু আয়েশা যখনই সিজ*দাহ দিতে যায় তখনই ঘটে দুর্ঘটনা। আয়েশার তানপুরার মত পাছার দাবনা দুইটো সিজ*দাহের সময়ে যেন বোরখা ফেড়ে ছিড়ে আসতে চায়। আয়েশাও ইচ্ছে করেই পাছা কে যথাসম্ভব উচু করে পা দুটো দুরে সরিয়ে কেলিয়ে সিজদা*হ দেয়।
* আশেক আর নিজেকে ধরে রাখতে পারে না। সিজদা*হ রত অবস্থাতেই আয়েশার পাছায় টাস করে চাটি কষিয়ে দেয়। বোরখার উপর দিয়ে আয়েশার পাছায় হাত স্পর্শ পেয়ে কেপে উঠে। রুমে "চটাস চটাস" শব্ধে গমগম করে।
মাগী তোকে আজকের আর ছাড়াছাড়ি নাই বলে * আশেক আয়েশার বোরখা টেনে উপরে তুলে দিত। ফরসা পাছা উম্মুচিত, পাছার মধ্যখানে গোল ফুটো চকচক করে হি*ন্দু আশেক কে আহবান করে আকাটা বাড়া ঢুকিয়ে দিতে। কিন্তু নামাজে থাকায় * আশেক নিজেকে সংযমী করে, কিন্তু আয়েশার পায়ুপথের ফুটোয় দুটো আঙুল ঢুকিয়ে পাছা চেপে ধরে। আয়েশা ব্যাথায় সিজ*দাহ্ রত অবস্থাতেই "উফ" বলে চিৎকার করে উঠে।
তার পর * আশেক আয়েশার পাছা ছেড়ে দেয়। আয়েশায়াও দ্রুত সিজদাহ্ থেকে উঠে নামাজ শেষ করে। নামাজ শেষ করা মাত্রই মোনাজাত পর্যন্ত অপেক্ষা না করেই আকাটা বাড়া আয়েশার মুখে ঢুকিয়ে দেয়। আয়েশার মাথা চেপে ধরে আয়েশার পাক সাফ মুখে আকাটা গাদন দেয়।
মাগী তোর পাক পবিত্র মুখ আজকে ছেড়াবেড়া করে দিব। দুইদিন ভাত গলা দিয়ে নামবে না। তোর গলা পর্যন্ত চোদা দিব মাগী। যে মুখ দিয়ে এতক্ষন আয়েশা নামাজ পড়েছুস সেই মুখে বীর্য ঢেলে গান্ধা করে দিব
Like Reply
#7
মাগী তোর পাক পবিত্র মুখ আজকে ছেড়াবেড়া করে দিব। দুইদিন ভাত গলা দিয়ে নামবে না। তোর গলা পর্যন্ত চোদা দিব মাগী। যে মুখ দিয়ে এতক্ষন আয়েশা নামাজ পড়েছুস সেই মুখে বীর্য ঢেলে গান্ধা করে দিব
কিন্তু সব * আশেক ই এমন ভাল মানুষ হয় না। কলেজেই ভাজপার ছাত্র শাখা থাকায় অনেক হি*ন্দু ছাত্রই ভজরাং দলের সদস্য হয়। ভজরাং দলের হোয়াটসঅ্যাপ গ্রুপের বিভিন্ন পোস্ট পড়ে অনেকে তীব্র সাম্প্রদায়িক হিংসা লালন করে। এরকম ভাজরং নেতারা আয়েশাকে চুদলে এত সহজে আয়েশাকে ধর্মকর্ম পালন করতে দেয় না। এরা আয়েশাকে প্রতিপক্ষ মাযহাবের নামাজী পরহেজগারি প্রতীক মনে করে আয়েশাকে চুদে। আয়েশা অসাম্প্রদায়িক হুওয়ায় সব জেনেশুনেও সবার সাথে চুদতে রাজি হয়ে যেত।আয়েশা আমাকে বলেছে ও নাকি ভজরং দলের নেতাদের কাছে গাদন খেতে বেশি উপভোগ করত। ভাজপা নেতারা নাকি ওকে অন্তিম সুখ দিতে পারত।
এছাড়াও বিপক্ষগোত্রের সনাতনী গাদন খেয়ে অপমানিত হতে আয়েশার ভাল লাগত। ভাজপা নেতারা মুসলিম গর্ত পেলে বীর্য নস্ট করত না।একদম আয়েশার ফুলদানিতে ফ্যাদা ঢেলে দিত। তাই ভাজপা নেতার পাল খেয়ে গাই গরুর মত পেটে হি*ন্দু বাচ্চা ধরলে যে ভীষণ একটা কেলেংকারীর ব্যাপার হবে, সে সম্ভাবনার মধ্যে যে একটা বিপজ্জনক রোমাঞ্চকর শিহরণ আছে আয়েশা সেটাও উপভোগ করতো।
পদে পদে টিটকারী মেরে, মাযহাব নিয়ে অপমান, হিজাব নিয়ে অপদস্ত করলেও আয়েশা বারবার ভাজপা নেতাদের সাথে শুয়ে পড়ত।

আয়েশা কট্রর * আশেক কে ইচ্ছা করে উত্তেজিত করার জন্য ধার্মিক সাজার ভান করত। ইচ্ছা করে বোরখা পড়েই চুদতো যাতে কট্রর সাম্প্রদায়িক হি*ন্দু আশেক অর উপরে আরো চড়াও হয়। আয়েশার সকল পাকিযা ফুটোয় কড়া আকাটা গাদন লাগালেও ভাজপা আশেকের মনে সবসময়ই সাম্প্রদায়িক বিষ থাকে। তাই আযানের ধ্বনি ভেসে আসলে, আয়েশা চোদা থামানোর জন্য অনুনয় করে, কিন্তু চোদা না থামিয়ে আরো জোরে আকাটা বাড়া আয়েশার '.ী গুদে ভরে দেয়।
Like Reply
#8
মাগী তোর হালাল পাছা আগে ফাটিয়ে নেই। কড়া গাদনে আয়েশার মুখ দিয়ে আর্তচিৎকার ভেসে আসে। আয়েশা কিচ্ছুক্ষণ পর আবার * আশেকের কাছে অনুরোধ করে।
একটু ছাড় না, দু মিনিটেই নামাজ শেষ করে তোমার চোদন খাব।প্লিজ বাবু
হি*ন্দু আশেক আয়েশার চুল ধরে টেনে খাট দিয়ে নিচে নামিয়ে গালে ঢাঢিয়ে চড় কষিয়ে সোঝা করে দাড় করায়। যাহ মাগী তাড়াতাড়ি নামাজ শেষ করবি, নাহলে খবর আছে।
আয়েশা ন্যাংটা শরীরে বোরখা পড়তে গেলে, * আশেকে বোরখা সরিয়ে দেয়। শালী ন্যাংটো হয়েই নামাজ পড়বি। মাগী আর ঢং করতে হবে না। ন্যাংটো হয়ে হি*ন্দু মালিকের চোদন খেতে পারবি আর এখন বোরখা মারানো হচ্ছে। মাগী কুত্তার মত ল্যাংটা হয়ে থাকবি। বাধ্য হয়ে আয়েশা ন্যাংটো হয়েই নামাজ শেষ করে।

আয়েশা কখনো কোন মুস লিম ছেলের সাথে ঢলাঢলি ইভেন কথাও বলতো না কারণ মুস*লিম ছেলেরা ওর ভাইএর মত আর ভাইয়ের সাথে সেক্স করা নিষেধ।
সেই হিজাবী আয়েশা যে নিজে নিজেই পার্টিতে আসার জন্য ঝুলে পড়বে তাতে অবাক হওয়ার কি আছে। এমনিতেই তো যেখানে সেখানে শুয়ে পড়ে, পার্টিতে শরীর বেচলে পরীক্ষায় এক্সটা মার্ক ও মিলবে সাথে কিছু পয়সা কড়ি তো উপরি পাওনা।
Like Reply
#9
পার্টির দিন পার্টির শুরুর ৫ ঘন্টা আগে আমাদের পার্টির জায়গায় নিয়ে যাওয়া হলো এবং কয়েকজন আমাদের ৩জনের পুরো শরীর Wash করালো এবং আমাদের Food দেওয়া হলো এরপর আমাদের medicine দিয়ে পায়খানা করানো হলো। তারপর আমাদের Vagina, anus এর অনেক গভীরে পানি স্প্রে করে পরিষ্কার করে দিলো। ওরা স্প্রে করে পরিষ্কার করে দিলো। ওরা আমাদের জন্য Catsuit Costume Ready করে রেখেছিলো। Costume and Makeup এর পর আমাদের Contraceptive pill খাওয়ানো হলো।

আমাদের Vagina and Anus a এধরণের Gel লাগিয়ে দিলো যেনো আমাদের ফুটা গুলা বড় এবং পিচ্ছিল হয়ে থাকবে এবং আমরা ব্যথা কম পাই । কিন্তু ব্যতিক্রম শুধু আয়েশা। আয়েশার ভোদায় কোন ধরনের gel লাগানো হয়নি। আয়েশা মাথার হিজাব খুলতে চাইলে পার্টি কর্মচারীরা বাধা দেয়। আয়েশার মাথায় হিজাব থাকুক — এইটাই নাকি কর্তৃপক্ষের চাহিদা। Vagina তে gel মাখাতে বললে কর্মচারীরা বলে — বাবু রা আসলে আপনার মত নধর হিজাবী গাভী দের ন্যাচারাল ভোদা মারতেই বেশি পছন্দ করেন। আপনাদের মত নরম মাখনের মতো শরীয়তী শরীর পেলে বাবুদের মাথা ঠিক থাকে না। একদম আদি অকৃত্রিম হিজাবী মুল্লী ই বাবুদের চাই। আর আপনি তো বোরখাও পড়েন, আপনার ভাগ্য আজ খুবই ভাল।
হিজাবী আয়েশার জন্য যে বিশেষ ব্যবস্থা আছে তা বুঝতে আমাদের সমস্যা হল না। একমাত্র আয়েশাকেই দেখলাম নির্ভার। এইরকম হিজাব পড়িয়ে শুকনো ভোদায় আকাটা বাড়ার অত্যাচার বোধহয় আগেও খেয়েছে।
Like Reply
#10
Valo lagche
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)