Thread Rating:
  • 11 Vote(s) - 3.18 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কমল কাকুর বীজে মা হল আম্মু চাচী আর খালারা
#1
এই ঘটলার শুরু ১৯৯৫ সালের দিকে। লাগালাগি দুই ঘর মাঝে অবশ্য ছোট স্পেইস। আমাদের বাড়ি বেশ রক্ষণশীল। আম্মু আর দুই চাচী নিকাবি। আব্বু আর দুই চাচা ছোট ব্যবসা করে। সারাদিন বাসায় বলতে আমি আর আম্মুরা। তখন আমাদের বাসায় টিভি ছিলনা কিন্তু জানালার ওপাশে মিনতি আন্টি আর কমল কাকুর বাসা। তাদের টিভি আছে। রক্ষণশীল হলেও আম্মু আর চাচীরা টিভির পাগল। আমাদের জানালা খুলে ওই জানালা দিয়ে বেশ টিভি দেখা যায়। মিনতি আন্টি স্কুলে চাকুরি করে। দিনের বেলা তেমন থাকেনা। বাসায় থাকে কমল কাকু। তেলের পাম্প আছে। না গেলেও চলে।
আমার আম্মুর আর চাচীদের নিয়ে বলি। আম্মুর নাম ফারজানা। বয়স তখন ৩১ হবে। এমন টগবগে জাম্বুরা স্তন আর এত্ত বড় পাছা তা দেখার মত। আম্মুকে একদিন মুততে দেখেছিলাম। কি ফর্সা বিশাল পাছা ইস। বড় চাচীও কম নয়। আম্মুর সাথে পাল্লা দিয়ে বড় চাচী রুবাইদার স্তন পাছা সৌন্দর্য্য কম নয়। ছোট চাচী  আফরিনের বয়স তখন ২৩ বছর। চিকনাই কিন্তু ফুটন্ত লাল গোলাপ যেন। যা সুন্দরী দেখতে। গল্পে আসি। 
 কাকু জানালা খুলে রাখে আম্মুরা দেখে আর গল্প করে। মিনতি আন্টি বাসায় থাকলে আমাকে তাদের রুমে ডাকে আমি রুমে বসে দেখি। কমল কাকু একদিন আমায় ডাকল- জাবির তুমি এখানে আসো। আমি গেলাম। কাছ থেকে দেখতে ভাল লাগে। 
যথারীতি আম্মুর সাথে মাঝে মাঝেই গল্প করছে কমল কাকু। আমি দেখলাম কাকুর লুঙ্গি ফুলে আছে। জানালার পাশে এমন ভাবে বসা যে আম্মুরা কাকুর শুধু মাথা আর বুকের কিছু অংশ দেখতে পায়। আমি দেখলাম কাকু আম্মুদের দিকে তাকিয়ে মাঝে মাঝেই লুঙ্গির নীচে থাকা বাড়া কচলে নিচ্ছে। আমি ছোট বলে হয়ত আমাকে অত পাত্তা দেয়নি। কচলাতে গিয়ে লুঙ্গি বেশামাল হয়ে একবার বেরিয়ে এল। ইয়া বড় বাড়া! কি সাইজ! কালো কুতকুতে। 
আমি টিভি দেখা শেষ করে বাসায় এলাম। আম্মুদের বলব তা মনেই নেই। সন্ধ্যায় ছোট চাচী সবজি বড় চাচী মাছ কাটছে। আর আম্মু চুলায় রান্না করছে। আমি বললাম- জান মা, কমল কাকুর নুনুটা এই এত্ত বড়। হাত দিয়ে দেখালাম। 
সবাই আমার দিকে হা করে তাকিয়ে আছে। সবার মুখে মুচকি হাসি। ছোট চাচী বলল- এই কি বললি?
বললাম কমল কাকুর নুনুটা না এই এত্ত বড়। হাতে দিয়ে ইশারা দিলাম। 
আম্মু ঠোট কেট্রে হাসতে হাসতে বলল- তুই কোথায় দেখলি?
কেন টিভি দেখার সময়। কমল কাকু তো তোমাদের সাথে গল্প করে আর নুনু ঝাকায়। তখন নুনু বের হয়ে আসল আর আমি দেখলাম। এবার সবজির ডালায় বড় মোটা সাইজের একটা মুলো দেখালাম। ঠিক এই মুলোর মত। তবে কমল কাকুর নুনু কালো। 
রুবাইদা চাচী বলল- এই মুলোর সমান।
হ্যা। আমি দেখলাম আম্মু আর চাচীরা এবার মুখ লুকিয়ে হাসছে। আম্মু বলল- এই তুই বাইরে যা। 
আমি কিছু বুঝতে পারলাম না। ভাবলাম বিশ্বাস করেনি তাই আবার মুলো দেখালাম। আম্মু বলল- যা যা যা।
সবাই হাসছে আমি অবুঝের মত বেরিয়ে এলাম। পরের দিন টিভি দেখার জন্য জানালা খোলা হলনা। আম্মু আমাকে বলল- মাঠে গিয়ে খেলতে। বাসায় কি এত? আমি মাঠে খেলতে গেলাম। 
এক বিকেলে আমাকে আম্মু বলল- এই যা তো তোর কমল কাকুকে বল আম্মু ডাকছে। আমি কমল কাকুকে বললাম। আগে কখনো ডাকেনি আম্মু। বাসায় এলে আম্মু বলল- আমাদের এক রুমের বাতি জ্বলছেনা। নতুন একটা লাগাতে হবে কিন্তু আমরা আসলে সাহস পাচ্ছিনা। ওর বাবারা তো ঢাকায়। লাইট না থাকলে রাতে ঝামেলা হবে। 
আচ্ছা কোন সমস্যা নাই ভাবী আমি লাগিয়ে দিচ্ছি। কমল কাকু লাইট লাগাল। চলে যাবে এমন সময় আম্মু বলল- না না এভাবে গেলে হবে। নাস্তা আছে। আমাকে একধারে নিয়ে আম্মু বলল যা তো বাজারের দোকানে গিয়ে ভাল দেখে এক প্যাকেট চানাচুর নিয়ে আয়। 
মোড়ের দোকান থেকে আনি?
আম্মু বলল-না, এদের চানাচুর ভাল না।
বাজার দূরে হলেও তাই যেতে হল। 
যেতে আসতে সময় গেল। এসে অবশ্য কমল কাকুকে পেলাম না। 
পরের দিন দুপুরে আম্মু এক বাটি মুরগির মাংশ বিভিন্ন ভর্তা দিয়ে এক প্লেট আমার হাতে দিয়ে বলল- যা তো তোর কমল কাকুকে দিয়ে আয়। 
আফরিন চাচী বলল- খাবার শেষ হলে বাটি নিয়ে তবেই আসবি। আমি গেলাম। 
কমল কাকু আমাকে দেখে বলল- ও বাবা এসব কি?
আম্মু পাঠাল। 
তাহলে তো এখনি খেতে বসতে হয়। কমল কাকু হাত দুয়ে খেতে লাগল। খাওয়া শেষে বলল-তোমার আম্মুকে বলবা- খুব সুন্দর হয়েছে। তোমার আম্মুকে বলবা- কাকু অনেক দিন পর মজা করে খেয়েছে। 
আমি বাসায় এসে বলতেই আম্মু আর চাচীরা মুচকি হাসতে লাগল। এভাবেই আম্মুরা বিভিন্ন কাজে কমল কাকুওকে বাসায় ডাকত আর মাঝে মাঝেই আমি তড়কারি দিয়ে আসতাম। 
মিনতি আন্টি বাপের বাড়ি গেল। শুনলাম তার বেবি হবে। আব্বুরা মাঝে মাঝেই ঢাকা যায়। মিনতি আন্টি বাপের বাড়ি যাবার তিনদিন পর আব্বুরা ঢাকা গেল। কয়েক দিনের ব্যাপার। আমি ঘুমাই আম্মুর সাথে। মাঝরাতে ভীষন প্রসাবের চাপ দিলে উঠে গেলাম। দেখি আম্মু নেই। আম্মুকে ডাকলাম। বেশ সময় লাগল আসতে। অবাক হলাম কারন আম্মুর ঠোটে লিপ্সটিক আর বেশ চকমকে শাড়ি গায়ে গয়না। আম্মু আমাকে প্রসাব করিয়ে ঘুমিয়ে দিল। প্রায় আধাগন্টা পর আমাকে ঝাকিয়ে চেক করল। দেখল আমি ঘুম, আম্মু উঠে গেল। আমি চোখ মেললাম। আম্মু এত রাতে সেজেছে কেন? আমাদের বাসা তখন টিনের ছাউনি কিন্তু ছাউনির নীচে বাশের বিছানা দেয়া ছাদ। অনেক বাশ আর তার উপর বাশের চাটাই। হামাগুড়ি দিয়ে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাওয়া যায়। এখানে পেঁয়াজ রসুন সুপারি অন্যান্য অনেক কিছুই আছে। আমি দেখলাম আম্মু বাইরে থেকে লাগিয়ে দিয়েছে। তখন বাশের চাটাইয়ে উঠলাম। আস্তে আস্তে হামাগুড়ি দিয়ে এগুতে লাগলাম আর বুঝার চেষ্টা করলাম আম্মুরা কোথায়। ওপাশের শেষের রুম ছোট চাচা আর আফরিন চাচীর। চাটাই ছোট বিন্দু দিয়ে নীচে চোখ দিতেই আমার কলিজা ধব ধব করতে লাগল। কমল কাকু বড় চাচী রুবাইদাকে চুদছে। আম্মু আর আফরিন চাচীও ন্যাংটা। বিছানায় রুবাইদা চাচী শুয়ে আছে। মেঝেতে দাড়িয়ে চাচীর ভোদায় বাড়া ঢুকিয়ে যাচ্ছে কমল কাকু। আম্মু তার বাম পাশের স্তন কমল কাকুর মুখের ভিতর ঢুকিয়ে ধরে আছে কমল কাকু আম্মুর স্তন চুষছে । পিছন থেকে জড়িয়ে আফরিন চাচী কমল কাকুর পিঠ চেটে খাচ্ছে। হালকা বালে ঢাকা আম্মুর গুদে কমল কাকু আঙ্গুল দিয়ে রেখেছে। অন্যহাতে রুবাইদা চাচীর এক পা মেলে আছে। পক পক করে ভোদা মারছে কমল কাকু আর রুবাইদা চাচী আহ আহ করছে। সবার কানে বড় বড় সেক্সি ঝুমকা গলায় হার আর কোমরে বিছা। আহ কি যে সুন্দরী লাগছিল সবাইকে ডিম লাইটে। এক পাশে হ্যারিকেন। আমি এক রোমাঞ্চকর রাতের সাক্ষী হতে যাচ্ছি।
[+] 11 users Like cumshot777's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
super start
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#3
Super
Like Reply
#4
ashadaran story
Like Reply
#5
দাদা এই গল্পের আপডেট চাই
Like Reply
#6
Golpo ta parte parchce na. Kibhabe apnar lekha ta open korbo???
Kindly help me
Like Reply
#7
আপনার অনেক গল্প missing লিখা দেখাই
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)