Thread Rating:
  • 11 Vote(s) - 3.27 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery Cuckold [অসতিপতি][বাংলায়]
#1
fer_prog দাদার লেখা মাস্টারপিস । দাদার অনুমতি নিয়ে এখানে পোস্ট করছি । 



পরিচয় ও সুচনাঃ

আমি জাভেদ, বয়স ৪১, লম্বা ৫" ৮", গায়ের রঙ পরিষ্কার, স্বাস্থ্যবান। আমার স্ত্রী কুহি, বয়স ৩৯, লম্বা ৫" ৫", গায়ের রঙ ধবধবে সাদা। আমাদের দু সন্তান, ছেলে জিশান ও মেয়ে আরিবা। জিশানের বয়স ১৯, এইচ এস সি পরীক্ষা দিয়ে ফল ও university- ভর্তির জন্যে অপেক্ষা করছে। আর মেয়ে আরিবার বয়স ১৭, এ বছরেই এস, এস, সি পাশ করে কলেজে ভর্তি হয়েছে। আমরা বাংলাদেশের ঢাকার গুলশানে থাকি।
আমি নিম্ন মধ্যবিত্ত ঘরের বড় ছেলে, আমরা ৪ ভাই, ৪ বোন। আমার বাবা অনেক কষ্ট করে আমাকে লেখাপড়া শিখিয়েছে, তারপর university তে পড়া অবস্থাতেই, আমার বিয়ে হয়। আমার শ্বশুরের অনেক টাকা পয়সা। উনার মেয়েকে আমি পড়াতাম, সেই সময়েই আমাকে পছন্দ হয়ে যাওয়ায়, আমার শ্বশুর ভাল ছেলে যেন হাতছাড়া না হয়ে যায়, তাই অনেকটা জোর করেই আমার ও কুহির বিয়ে হয়। কুহির বয়স তখন ১৮। বিয়ের পর আমার সংসার, লেখাপড়া সব কিছুরই যেন দায়িত্ব নিয়ে নেন আমার শ্বশুর। আমি পড়াশুনা শেষ করার পর ব্যবসা করতে চাইলে, আমার শ্বশুরই ব্যবসার মূলধন যোগার করে দেন। আমি কম্পিউটার এর যন্ত্রাংশের ব্যবসা শুরু করি। খুব ছোট ব্যবসা থেকে আজ অনেক বড় কোম্পানির মালিক আমি। সম্পদ ও অর্থের অভাব নেই আমার। বিয়ের পর কুহি ও ওর লেখাপড়া শেষ করে। ও যখন Graduation করছিলো, তখন আমাদের দুজনের প্রথম সন্তান জিশান আসে। পরে ওর লেখাপড়া শেষ হওয়ার পরে ও ছেলে কে নিয়েই Housewife হয়ে থাকতে চাইলো। ততদিনে আমার ব্যবসা ও মোটামুটি দাড়িয়ে যাচ্ছিলো। তাই আমি ও আপত্তি করি নাই। জিসানের জন্মের ২ বছর পরেই আমাদের মেয়ে আরিবার জন্ম হয়। আমার মা, বাবা গ্রামে থাকে। আমার অন্য ভাই বোনেরা ও গ্রামেই থাকে শুধু আমার ৩ নাম্বার ভাই শাহেদ ও ঢাকায় থাকে, ও একটা ছোট ফার্মের Executive পোস্টে চাকরি করে। আমি গ্রামে আমার পরিবারকে ভরন পোষণের জন্যে যা দেয়া দরকার, তা মাসে মাসে পাঠিয়ে দেই। আমার মা-বাবা ডাক্তার দেখানোর প্রয়োজন ছাড়া ঢাকায় আমার বাসায় তেমন আসেন না। আমার শ্বশুর ও শাশুড়ি আমার বাসার কাছে নিজেদের বাড়িতে থাকেন। আমার নিজের বাড়িটি ও আমার শ্বশুরই আমাকে কিনে দিয়েছেন, মেয়েকে কাছে রাখার জন্যে। এক কথায় আমার নিজের ও সংসার জীবনের উপর আমার শ্বশুরের অনেক অবদান। কিন্তু তিনি নিজে আমাকে কখন ও ছোট করে দেখেন না। কুহি উনাদের একমাত্র সন্তান। আর বিয়ের পর থেকে আমি ও উনার ছেলের মতই হয়ে গেছি। আমার শ্বশুর সামরিক বাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তা ছিলেন। কিন্তু সেই সামরিক শাসন তিনি তার সংসারের উপর বা আমার উপর কখন ও চালানোর চেষ্টা করেন নাই। সব কাজে তিনি আমার পরামর্শ বা অনুমতি নিয়েই করতেন, বা বলা যায়, আমার মতের বিরুদ্ধে তিনি আমার উপর কখনও কিছু চাপিয়ে দেয়ার চেষ্টা করেন নাই। আমি ও আমার শ্বশুরের পরিবারের সবাইকে তাদের প্রাপ্য সন্মান, ভালবাসা দিতে কখনও পিছপা হই নাই। আমি নিজে খুব শান্ত শিষ্ট ধীর স্থির প্রকৃতির লোক, আর কুহি সব সময়ই ছিল আমার জন্যে এক উপযুক্ত জীবন সঙ্গী।
[+] 2 users Like ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমার ও কুহির সম্পর্কঃ
খুব ছোট বেলায় বিয়ে হওয়ার কারনে কুহির সাথে আমার মনের যোগাযোগ খুব ভাল ছিল। ওকে যখন পড়ানোর প্রস্তাব পেলাম, প্রথম দিন ওকে দেখেই আমি ঘাবড়ে গিয়েছিলাম। এত সুন্দর পরীর মতন মেয়েকে আমি পড়াবো কিভাবে ! ওকে দেখেই আমার ভিমড়ী খাবার মত অবস্থা হয়ে গিয়েছিল। চোখ বড় হয়ে গলা শুকিয়ে গিয়েছিল, মুখ দিয়ে কথা বের হচ্ছিলো না। কোন মতে ৩ মাস পড়ানোর পরেই আমার শ্বশুর বিয়ের প্রস্তাব দিলেন। তত দিনে কুহি ও আমাকে কিছুটা পছন্দ করতে শুরু করে দিয়েছিল। আর আমার তো রাজ কপাল, সুন্দরী স্ত্রী, ধনবান শ্বশুর, সংসারের হাল ধরবেন শ্বশুর, তাই আমার মতামতে না শব্দটি ছিলই না। তবে কিছুটা সংশয় ছিল, যে ধনবান পিতার সুন্দরী কন্যা আমাকে আপন করে নিতে পারবে তো? কিন্তু বিয়ের রাতেই সেই ধারণা ভেঙ্গে গেল। কুহি আমাকে যথাযথ ভাবে স্বামীর সন্মান দিয়েই সংসার জীবন শুরু করে। ওর পিতার টাকায় লেখাপড়া শেষ করা, বা ব্যবসা শুরু করা, বা ওর পিতা আমাদের বাড়ি বানিয়ে দেওয়া, কোন কিছুর মধ্যেই আমাদের সম্পর্ক কখনও এতটুকু চির ধরে নাই। এই সব শিক্ষা কুহি ওর মায়ের কাছ থেকে পেয়েছিল। কুহির কাছ থেকে নিঃস্বার্থ ভালবাসা পেয়েই আমার জীবন ভরে গেল। সাথে সাথে ও একজন দায়িত্তবান স্ত্রীর মত সংসার, ছেলে, মেয়ে সব কিছুকেই আগলে রেখে ছিল। এক কথায় আমরা দুজন দুজনের প্রতি বিশ্বস্ত ও দায়িত্ববান ছিলাম। পারস্পরিক শ্রদ্ধাবোধ ছিল আমাদের সম্পর্কের একটা বড় দিক। কুহি কখনও এমন কিছু বলত না বা করত না, যাতে আমি মনে কষ্ট পেতে পারি।

আমাদের যৌন জীবনঃ
আমার স্ত্রীর চেহারা ফিগার একেবারে বম্বের নায়িকা "Ayesha Takia"-এর মতন। বিয়ের সময় ওর ফিগার ছিল, ৩৬-২৯-৩৮। আজ বিয়ের ২১ বছর পরে ওর ফিগার 40DD-32-44. পাঠকগণ বুঝতেই পারছেন, বিশাল বড় বড় এক জোড়া স্তনের অধিকারী আমার স্ত্রী, সাথে সাথে বড় উঁচা উল্টানো কলসির মত পাছা ও সরু কোমর, তলপেটে অল্প চর্বি জমে গভীর নাভি যেন আর ও গভীরতার সঙ্কেত দিচ্ছে। এক কথায় আমার বৌ একটা সেক্স বম্ব। আমি ও সুঠাম দেহের অধিকারী, আর ৭ ইঞ্চি বাড়া দিয়ে আমার কুহির গুদের ভিতরে আমার অধিকার জাহির করায় আমি সব সময়ই সচেষ্ট ছিলাম। বিয়ের প্রথম ৪/৫ বছর আমাদের যৌন জীবন ছিল সপ্নের মত। ধীরে ধীরে বয়সের সাথে সেক্সের চাহিদা কিছুটা কমে গেলে ও এখন ও আমরা নিয়মিত সপ্তাহে ২/৩ দিন সেক্স করি। দুই ছেলে মেয়ের মা হওয়ার পর এই বয়সে এসে কুহি এখন পুরো দস্তুর "MILF". যদি ও সেক্স নিয়ে কখনই ওর কোন অভিযোগ ছিল না, কিন্তু আমি বুঝতে পারি "She needs more". অল্প বয়সে বিয়ের আগে, আমি কুহি ছাড়া ও বেশ কিছু মেয়ের সাথে সেক্স করেছিলাম, কিন্তু কুহির জীবনে আমিই একমাত্র পুরুষ। দাম্পত্ত জীবনে আমরা দুজন সব সময়ই সুখি ছিলাম, পর্ণ ছবি আমরা দুজনে মিলেই দেখতাম সব সময়, Erotic Story বা চটি বই আমরা দুজনেই পরেছি এক সময়। যদি ও আজ প্রায় অনেক বছর ধরে দুজনের সংসার, তার পরেও কুহির শরীর আমার কাছে আজ ও এক আরাধ্য বিষয়, এক চমৎকার রাতের প্রতিশ্রুতি, ওর শরীরের প্রতিটি বাঁক আজ ও আমার শরীরে এমন উত্তেজনা জাগায়, যেমন জাগাতো বিয়ের পরের দিনগুলিতে। আমি সব সময় ভাবতাম, আমরা দুজনের জন্যে দুজনে একদম Perfect. যদি ও আমরা দুজনেই জানতাম না, আমাদের সামনের দিনগুলিতে আমাদের জন্যে কি অবাক বিস্ময় অপেক্ষা করছে।
প্রিয় পাঠকগণ, ভুমিকা অনেক লম্বা করে ফেলেছি, দয়া করে ক্ষমা করে দিবেন, যদি ও সামনের দিনের ঘটনার জন্যে এই ভুমিকার প্রয়োজন ছিল। এবার আমাদের জীবনের প্রথম ঘটনায় আসি, যেই ঘটনা আমাদের দুজনকে এক বিশাল প্রশ্নের মুখোমুখি দাড় করিয়ে দিয়েছিল।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#3
প্রথম ঘটনাঃ

এক ছুটির দিন সকালে, আমি আর কুহি একটা শপিং মলে ঢুকে শপিং করছিলাম। ওই মার্কেটে মেয়েদের অন্তর্বাসের একটা ভাল ও বড় দোকান ছিল। কুহি ওখানে ঢুকে নিজের জন্যে বেশ কিছু কেনাকাটা করছিল। আমি ক্যাশ কাউন্টারের কাছে একটা বিশ্রামের জায়গায় বসে মোবাইলে গেইম খেলছিলাম। আসলে মেয়েদের এই সব কেনাকাটার মধ্যে আমি জাস্ট Bodiguard & ATM Machine এর ভুমিকা পালন করি। তবে আমি চাই আমার স্ত্রী সব সময় ভাল সুন্দর রুচিশীল পোশাক পড়ুক। ভাল সুন্দর অন্তর্বাস কেনার জন্যে আমি নিজেও কুহি কে সব সময়ই উৎসাহিত করি। এমন সময় এক দীর্ঘ দেহের অধিকারী কালো কুচকুচে রঙের Body Builder ধরনের এক লোক আমার সামনে এসে উপস্থিত। আমি মোবাইল থেকে চোখ তুলে তার দিকে তাকালাম। লোকটি মুচকি মুচকি হাসছিল আমাকে দেখে। এরপরই সে এক গাল হেঁসে আমার দিকে হাত বাড়িয়ে দিল, "জাভেদ, তাই না?"
"হ্যাঁ, আমি জাভেদ, আপনাকে পরিচিত বলে মনে হচ্ছে! কিন্তু পুরোপুরি চিনতে পারছি না।"
লোকটির মুখের হাসি আরও বিস্তৃত হোল, "আমি অজিত। তুমি আমাকে ভুলতে পার না! নাকি সত্যি ভুলে গেছ?"
"হ্যাঁ, হ্যাঁ, মনে পড়েছে। তাই তো তোমার মুখটি চেনা চেনা লাগছিল।" আমার মনে পড়ে গেল অজিতের কথা, সে আমার কলেজ জীবনের এক পুরোনো বন্ধু। এইচ, এস, সি পড়ার সময় দুজনে একই মেসের একই রুমে থাকত। ওই সময় আমাকে একরকম বাধ্য হয়েই একটা * ছেলের সাথে কয়েকমাসের জন্যে থাকতে হয়েছিল। আমার পেটের মধ্যে একটা চিনচিনে কামড় টের পেলাম, যখন আমার আরও মনে পড়ে গেল, অজিতের সাথে আমার এক রাতের অভিজ্ঞতা শেয়ার করার কথা। অজিত তখনকার তুলনায় যেন আরও লম্বা ও সুঠাম দেহের ও আরও যেন কালো হয়েছে, যদি ও আমার মতই ওর চুলে ও সাদা রঙের ছাপ লেগে গিয়েছে। অজিত ছিল ওই সময়ে কলেজের সবচেয়ে জনপ্রিয় ছেলে, যাকে যে কোন মেয়েই নিজের করে পেতে চাইতো। যদি ও অজিত আমার চেয়ে বয়সে কিছুটা বড় ছিল, তারপরে ও বেশ কয়েকবার পরীক্ষায় ফেল করার কারনে দুজনকে একই সাথে পরীক্ষা দিতে হয়েছিল।
"ওয়াও, কত দিন পড়ে দেখা তোমার সাথে।" আমি বেশ উচ্ছ্বসিত হয়ে বললাম। "প্রায় ১৮/২০ বৎসর পড়ে দেখা তাই না!"
"ঠিক বলেছ, সময়টা এই রকমই হবে" অজিত বললো।
আমি বেশ হতাশার সুরে বললাম, "তোমাকে দেখে চেনাই যাচ্ছিলো না। তোমার চেহারা আর আগের মত নেই"
অজিত মজা করে বললো, "এই রকমই হয় বন্ধু, যখন বয়স হয় তখন, পেট কিছুটা বের হয়ে যায়, গাল মুখ কিছুটা ঝুলে যায়, আর মাথার চুল ও কিছুটা কমে যায়। কিন্তু তোমাকে দেখে ভাল লাগছে, তোমার চেহারা, শরীর এখন ও বেশ ফিট আছে। তুমি নিয়মিত ব্যায়াম করো মনে হচ্ছে! শেষ যখন তোমার সাথে দেখা হয়েছিল, তখন জেনেছিলাম, তুমি কোন এক ধনির দুলালিকে বিয়ে করে ফেলেছিলে পড়ার সময়েই। ঠিক কি না?"
"সে ও প্রায় ২১ বছর হতে চললো, এখন এক ছেলে ও এক মেয়ে আছে, ছেলের বয়স ১৯ বছর আর মেয়ের ১৭ বছর। তোমার কি খবর, ছেলে মেয়ে কয়জন?" আমি বেশ আন্তরিক ভাবে জানতে চাইলাম।
অজিতের মুখ একটু কালো হয়ে গেল যেন, "আমার ভাগ্য তেমন ভাল না, বিয়ে করেছিলাম, কিন্তু বিয়েটা টিকে নাই। এখন একটা গার্লফ্রেন্ড আছে, ওর সাথেই কাটাচ্ছি। বিয়ে আর করি নি।"
আমার মনে হোল, অজিত তেমন একটা বদলায় নি। সেই একই রকম উদ্ধত, অহংকারী, কর্তৃত্বপূর্ণ আচরণ। কিন্তু অজিতের সাথে দেখা হওয়ার পর থেকে মনের মধ্যে সেই ঘটনার কথাই মনে হচ্ছে, মনে মনে আশা করছিলাম অজিত হয়ত ওই ঘটনার কথা তুলবে না।

"এখানে এসে ছিলাম আমার গার্ল ফ্রেন্ডের জন্যে ভাল কিছু বিকিনি আর টপস কিনার জন্যে" অজিত ওর হাতে ধরা শপিংয়ের ব্যাগ আমার পাশে রাখা অন্য শপিংয়ের ব্যাগের পাশে রাখতে রাখতে বললো।
"মনে হচ্ছে আমাদের দুজনের আসার উদ্দেশ্য একি রকম" আমি হেঁসে বললাম।
আমরা দুজন যখন কথা বলছিলাম, তখন কুহি দোকানের ভিতর থেকে বের হয়ে এসে আমাদেরকে গল্প করতে দেখে পুরো কাছে না এসে পাশের স্টলের দিকে চলে গেল। অজিত নজর পড়ে গিয়েছিল কুহির দিকে।
অজিত জিভে একটা তুরি বাজিয়ে বললো, "দোস্ত, কি গরম মাল, শালীর পাছাটা দেখো, উফঃ কি রকম গোল আর উঁচা।"
আমি বেশ গর্বের সাথে অজিতের চোখের দিকে তাকিয়ে বললাম, "অজিত, এই মালটা আমার, সে আমার স্ত্রী।"
অজিত চোখ টিপ দিয়ে বললো, "আমি বাজি ধরে বলতে পারি, সে বিছানায় খুবই হট"।
আমার চোখে বিছানায় সেক্সের সময় কুহির আচরণ ভেসে উঠলো। "এটা তো একমাত্র আমিই নিশ্চিত করে বলতে পারি, তোমার জন্যে এটা শুধু মাত্র ধারণা করার ব্যাপার।"
অজিত একটু লজ্জিত হাঁসি দিয়ে বললো, "যাই হোক না কেন, দোস্ত, তুমি জানো কিভাবে ভাল জিনিষ যোগার করতে হয়! তোমার ভাগ্য দেখে আমার হিংসে হচ্ছে।"
আমি একটু সঙ্কুচিত হয়ে বেশ উদ্বিগ্নতার সাথে ওর দিকে তাকালাম, আমি চাইছিলাম অজিত যেন সেই প্রসঙ্গটা না তোলে।
"তোমার মনে আছে, কলেজে তোমার এক সুন্দরী বান্ধবির কথা, এক রাতে আড্ডা দিতে দিতে তুমি আর আমি মিলে ওকে আচ্ছামত চুদে দিয়েছিলাম। ওহঃ সেই দিনগুলি কি ভালই না ছিল! সেই ঘটনাটা ছিল কলেজ জীবনে আমার একমাত্র সুখকর স্মৃতি।" অজিত ধীর আবেগি গলায় বলে ফেললো।

আমি বেশ পরিতাপের গলায় বললাম, "হ্যাঁ, কিন্তু সেটা একটা ভুল ছিল, আমরা সবাই মদ খেয়ে মাতাল ছিলাম আর পাগলের মত আচরন করছিলাম।" সেই ঘটনার কারনে আমার বান্ধবীর সাথে বিচ্ছেদ হয়ে গিয়েছিল। আমি তাকে আর কখনও দেখি নাই।
"তা, তুমি এখন কি করো?" আমি কথা ঘুরাবার জন্যে অজিতের মনোযোগ অন্যদিকে চালিত করতে চাইছিলাম।
"আমি কথায় বেশ পারদর্শী, তাই কথা বেচে খাই, আমি একটা কার কোম্পানির সেলসম্যান। বেশ ভাল টাকা কামাই এটা করে।" অজিত বেশ গর্ব করে জবাব দিল।
"বেশ ভাল, তুমি যেটা করে আনন্দ পাও, সেটা কর শুনে ভাল লাগলো, হয়ত আমাদের আর কোন গাড়ী লাগলে আমরা তোমার কাছে যাবো।"
"সিউর দোস্ত, তুমি আসলে আমি তোমাকে সবচেয়ে কম দামে সব থেকে ভাল নতুন গাড়ীর ডিল দিব।" অজিত আমাকে ওর বিজনেস কার্ড বের করে দিল, "তুমি কি কর?"
"আমার একটা Computer ও এর যন্ত্রাংশ বিক্রির কোম্পানি আছে। আমি ওটার এম ডি" আমি জানালাম।
"সে তো খুব ভাল। আর তোমার স্ত্রী, সে কি করে?" অজিত জানতে চাইলো।
"সে আমার ঘর, বাচ্চা আর আমাকে সামলায়। She is a full time Housewife" আমি জবাব দিলাম।
অজিত পূর্ণ নির্বোধ অভদ্র লোকের মত বলতে লাগলো, "আমি আশা করি, তুমি ওকে ভালমত বেঁধে রেখেছো...মহিলাদের নিজেদের জায়গা দেখিয়ে দিতে হয়। নাহলে ওরা তোমার বস হয়ে গিয়ে তোমার জীবন অতিস্ত করে তুলবে। এই জ্ঞান আমি আমার বৌয়ের কাছ থেকে লাভ করেছি। তাদের বুঝতে হবে পুরুষ মানুষই ঘরের বস। তার কথামতই চলতে হবে। আমার বর্তমান গার্ল ফ্রেন্ড এটা ভালভাবে বুঝে। এটাই হল সুখি দাম্পত্য জীবনের পথ।"
অজিতের মুখ থেকে এসব কথা শুনে আমি বেশ আতংকিত বোধ করলাম, কিন্তু এই মুহূর্তে ওখানে বসে ওর সঙ্গে তর্ক করতে মন চাইছিলো না, তাই ওর কথার জবাব না দেয়াকেই স্থির করলাম।
"তোমার ফোন নাম্বার দাও, আমাদের এক সাথে কোথাও বসে আড্ডা দেয়া উচিত। ধর কোন রেস্টুরেন্টে, তুমি, আমি, আমার গার্লফ্রেন্ড, তোমার গরম মাল স্ত্রী ...এক সাথে খাবার খেতে খেতে আড্ডা দিলাম" অজিত চোখ টিপে একটা বাকা হাঁসি দিয়ে বললো।
আমার অজিতের সাথে এই ধরনের আড্ডা দিতে মোটেই ইচ্ছা করছিল না। অজিত ওর ফোন বের করে জানতে চাইলো, "তোমার নাম্বার বল"।
আমি নাম্বার বলার পরে ও ওর মোবাইল থেকে আমাকে কল দিয়ে বললো, "ওটা আমার নাম্বার, সেভ করে রাখো।"

ইতিমধ্যে কুহি কেনাকাটা শেষ করে আমাদের সামনে এসে দাঁড়ালো, "হেঃ জানু, চলো যাওয়া যাক, উনি কে, তোমার বন্ধু?"
"কুহি, ও অজিত। আমরা কলেজে এক সাথে ছিলাম" আমি অজিতকে আমার বন্ধু হিসাবে পরিচয় করিয়ে দিতে চাইছিলাম না।
"হ্যালো, কুহি, তোমার সাথে পরিচিত হয়ে ভাল লাগলো। আমাকে বলতেই হয়, তুমি খুব গরম সুন্দরী মহিলা, আর জাভেদ তোমাকে পেয়ে খুবই ভাগ্যবান" অজিত একটু ভদ্রভাবে বলতে চেষ্টা করলো, কিন্তু কুহি বুঝে ফেললো, অজিত কি বলতে চায়। অজিত যে চোখ দিয়ে ওকে নেংটো করছে সেটা ও অজিতের দিকে তাকিয়েই বুঝতে পারলো।
"ওহঃ ধন্যবাদ, তো, তুমি একা এসেছ কেনাকাটা করতে? জাভেদ তো শপিং করতে আসতেই চায় না, কিন্তু আমি জোর করে ওকে ধরে নিয়ে আসি" কুহি ভালবাসার দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে বললো।
"আমি ভেবেছিলাম, আমার গার্লফ্রেন্ডের জন্যে কিছু ভাল অন্তর্বাস কিনে নেয়া উচিত" অজিত ওর শপিং ব্যাগের দিকে ইঙ্গিত করে বললো। "যেমন তুমি কিনতে এসেছো।"
"তুমি মনে হয় ঠিক বলছো না। তুমি কি মনে কর তুমি তোমার গার্লফ্রেন্ডের জন্যে এসব কিনেছো, তুমি কি মনে কর জাভেদ আমার জন্যে এসব কিনেছে?" কুহি হেঁসে বললো, "মেয়েরা সুন্দর অন্তর্বাস ব্যবহার করে তাদের পুরুষকে সুখি করানোর জন্যে। তাই তুমি ও এসব কিনেছো তোমার নিজের সুখের জন্যেই।"
"হেই, এসব সত্যি না। তোমার মনে হয় মেয়েরা যখন এসব পরে তখন তারা নিজেরা কোন সুখ পায় না, কোনরকম উত্তেজনা অনুভব করে না? এইসব দামি অন্তর্বাস, ব্রা, প্যানটি, বেবি ডল কাপড় এসব তোমাদের কাছে কিছুই না?" অজিত বেশ অহংকারী ভাবে জবাব দিল।
"না... আমি শুধু জাভেদের জন্যে এসব পড়ি, কারন সে পছন্দ করে যখন আমি এইসব পড়ি। তাই সত্যি বলতে, তুমি তোমার গার্লফ্রেন্ডের জন্যে কিছুই কিনো নাই, তুমি যা কিনেছ, সেটা তোমার নিজের আনন্দের জন্যেই। তোমার গার্লফ্রেন্ড যখন এসব পরবে, তুমি তা পছন্দ করবে, তাই না, এইগুলি তোমাকে উত্তেজিত করবে?" কুহি বেশ অধৈর্যের সাথে বললো।
"দেখ, এখন তুমি মিথ্যে বলছো, মেয়েরা এসব পড়তে পছন্দ করে, তারা এসব পরে ওদের দেহের বিভিন্ন অঙ্গ পুরুষদের দেখাতে পছন্দ করে, কারন তারা, পুরুষকে উত্তেজিত করতে পছন্দ করে। যেমন তুমি এই টাইট জিন্সের প্যান্ট পরেছ, যেন এটা তোমার পাছাকে আরও আকর্ষণীয় করে তুলে পুরুষদের কাছে, এই টাইট গেঞ্জি পরেছো, যেন তোমার বুকের খাঁজে সবার চোখ যায়। এখন মিথ্যে করে বলো না যে পুরুষরা তোমার দিকে তাকালে তোমার ভাল লাগে না"-অজিত অভদ্রের মত করে বলে ফেললো।
অজিতের কথায় কুহি বেশ লজ্জা পেল। যদিও সে কখনও মানতেই চায় না যে, পুরুষরা ওর দিকে তাকালে ওর ভাল লাগে। আমি জানি ওটা সে বেশ পছন্দ করে। এটা ওর ভিতরের আস্থাকে আরও দৃঢ় করে।
"তুমি তো একবারে আদিম যুগের মানুষ, আর একেবারে জঘন্য মনের"- কুহি বেশ মর্যাদা সহকারে বোললো, "যেসব মানুষ মেয়েদেরকে পন্য মনে করে, তুমি ও সেই রকম একজন। তুমি তো মনে হয় মেয়েদেরকে শুধু সেক্সুয়াল আনন্দের উপকরন মনে কর, তাই না?"
"মেয়েদেরকে পণ্য মনে করি?"-অবজ্ঞ্যাভরে উপহাস করে অজিত জবাব দিল, "তুমি তোমার শরীরের সম্পদ একটা শপিং মলে দেখিয়ে বেড়াচ্ছ, টাইট কাপড় পরে শরীরের ভাজ দেখাচ্ছ। আর এসব তুমি পছন্দ কর বলেই করছো। যেভাবে তুমি তোমার স্বামীর সামনে এইগুলি পরে নিজেকে আকর্ষণীয় এবং উত্তেজিত করার জন্যে ব্যবহার করো। কারন তুমি চাও, তোমাকে দেখে যেন তার বাড়া ঠাঠায়। আর ওকে উত্তেজিত করে নিজে তুমি তোমার গুদ ভিজাও, আর তুমি পুরুষদের দোষ দিচ্ছ?"
"তুমি একটা অভদ্র ইতর! তুমি মনে কর তুমি আমাকে আমার চেয়ে ও বেশি ভাল করে জানো?" কুহি খুব রাগান্বিত হয়ে জিদ সহকারে জবাব দিল, "আমি এভাবে উত্তেজিত হই না... জাভেদ চলো...এইসব বিরক্তিকর কথাবার্তায় আমি ক্লান্ত হয়ে গেছি...প্লিজ চলো।"
"ঠিক আছে, জানু, চলো"-এই বলে বলে আমি বেঞ্ছের দিকে হাত বাড়িয়ে আমাদের সব ব্যাগগুলি গুছিয়ে হাতে নিয়ে নিলাম, আর অজিতের ব্যাগটি আমি উঠিয়ে নিয়ে ওর দিকে বাড়িয়ে দিলাম।


"ধন্যবাদ দোস্ত"- অজিত বলল, "আমাদের এক সাথে আড্ডা দিতে বসা উচিত, কারন আমি জানি তুমি কিভাবে যেন সব ভাল জিনিসগুলি নিজের করে নাও! আমাকে কিছু টিপস দিও"-বলে অজিত আমার দিকে তাকিয়ে কুহিকে ইঙ্গিত করে একটা চোখ টিপ দিলো। "কুহি তোমার সাথে পরিচিত হয়ে ভাল লাগলো"। কুহি এই কথার জবাব দিল না। অজিত আমাদের সামনে থেকে হেঁটে চলে গেলো।
"কি রকম একটা অভদ্র ইতর!" কুহি অজিতের গমন পথের দিকে তাকিয়ে বলল, "আমার তো বিশ্বাসই হচ্ছে না এই রকম একটা লোক তোমার বন্ধু! আর ও যে এতগুলি অভদ্র ভাষা ব্যবহার করলো তোমার সামনে, আর তুমি কিছুই বললে না?"
"Well, তুমি একটা প্রাপ্তবয়স্ক মহিলা, তুমি নিজেকে রক্ষা করতে জানো বলেই আমার বিশ্বাস"- আমি ব্যাখ্যা দেয়ার চেষ্টা করলাম, "আর তুমি ঠিক বলেছ, ও আসলেই একটা অভদ্র, আর আমি কিন্তু ওর বন্ধু নই। কলেজ জীবনে ওর সাথে এক বাসায় কিছুদিন থাকতে হয়েছিল, এই যা। আজ প্রায় ২০ বছর পরে ওর সাথে দেখা।" আমি কুহিকে নিয়ে হেঁটে শপিং মল থেকে আমাদের গাড়ীর দিকে যেতে যেতে বললাম।
"আর সে যখন বললো, যে সে জানে যে কিভাবে তুমি ভাল জিনিসগুলি নিজের করে নাও, এটা বলে সে কি বুঝাতে চেয়েছে?" কুহি বেশ অদ্ভুদভাবে জানতে চাইলো, "মনে হচ্ছিলো, সে আমার দিকে ঈঙ্গিত করে কিছু বলতে চাইছিল... হয়ত তোমার আগের কোন গার্লফ্রেন্ডের ব্যাপারে ও?"
"হ্যা...কলেজ জীবনে আমার একটা গার্লফ্রেন্ডের সাথে ওর পরিচয় ছিল, সে বেশ সুন্দরী ছিল, আমার মনে হয়, তুমি যে তার মত বেশ সুন্দর আর হট, সেটাই সে বুঝাতে চেয়েছিল। কিন্তু আমার কাছে তুমি ওই মেয়ের চেয়ে ও অনেক বেশি হট। আমার জীবনে দেখা সবচেয়ে সুন্দর আর হট মেয়ে তুমিই, জানু"- আমি এই সব বলে কুহিকে খুশি করে ওর মনোযোগ অন্য দিকে পরিবর্তন করার চেষ্টা করলাম। কারন আমি জানি কুহির পর্যবেক্ষণ ক্ষমতা বেশ ভাল।
"সেটা ও, তবে সে আর ও কিছু বুঝাতে চেয়েছিল ওই কথা দিয়ে, ও এমনভাবে বলছিল, যেন তোমাদের দুজনের মধ্যে ওই ব্যাপারে গোপন কোন ঘটনা আছে?" কুহি আমার দিকে প্রশ্নের বান নিক্ষেপ করে জানতে চাইলো, "এখন আমাকে তেল না মেরে, সত্যি কথাটা বলো, কি ঘটনা?"


আমরা গাড়ীর কাছে পৌঁছে গিয়েছিলাম, তাই আমি গাড়ীর পিছনের দরজা খুলে ব্যাগ গুলি রেখে, ড্রাইভিং সিটের বাম পাশের দরজা খুলে দিলাম কুহির জন্যে, "Well, কলেজের ওই বান্ধবী একদিন আমার বাসায় এসেছিল, বাসায় অজিত ও ছিল, আমরা আড্ডা দিতে দিতে অনেক রাত হয়ে গিয়েছিল, কিছুটা মদ খেয়ে আমরা সবাই মাতাল হয়ে গিয়েছিলাম, তারপর কিভাবে যেন, আমাদের মধ্যে সেক্স হয়ে গেল, মানে ওই বান্ধবিকে আমি আর অজিত দুজনে মিলে চুদেছিলাম। It's a kind of threesome...you know" আমি বেশ চালাকির সাথে জবাব দিলাম, কিন্তু জবাব দেয়ার সাথে সাথে আমার বাড়া ফুলে উঠে যেন আমার প্যান্টের কাপড় ছিড়ে বেরিয়ে যাবে, এই রকম উত্তেজিত হয়ে গেলাম আমি, মনে মনে আশা করছিলাম যে কুহি যেন আমার বাড়ার দিকে তাকায়, আর আমার উত্তেজনা বুঝতে পারে।
কুহির আমার কথা শুনতে শুনতে চোখ এমনিতেই বড় হয়ে গিয়েছিল, আমার কথা শেষ হওয়ার সাথে সাথে ও নিজে থেকেই আমার বাড়ার কারনে প্যান্টের ফুলে যাওয়া অংশের দিকে তাকাল। সে ধীরে ধীরে ওর হাত কাপড়ের উপর দিয়ে আমার বাড়ার উপর রাখল, আমার বাড়া যেন আরও একটা মোচড় দিয়ে আরও ফুলতে লাগলো, "তো, মনে হচ্ছে, ওই বিরক্তিকর লোকটার সাথে তোমার গার্লফ্রেন্ডকে শেয়ার করাটা তুমি খুব পছন্দ করেছিলে।" কুহি আমার চোখের দিকে তাকিয়ে ধীর গলায় জানতে চাইলো।
"ওটা ওই একবারই ঘটেছিল কিন্তু..." আমি দ্বিধাসহকারে জবাব দেয়ার চেষ্টা করলাম, "আমি বেশ আশ্চর্য হয়ে গিয়েছিলাম, আমার উপর ওই ঘটনার প্রভাব দেখে। আমি কি রকম প্রচণ্ড উত্তেজিত হয়েছিলাম। আমি বুঝতেই পারি নাই আজও, কেন এমন হয়েছিল? আমার মনে হয় আমরা যুবক ছিলাম, সেক্স উপভোগ করা শুরু করেছিলাম মাত্র, ঠিক ওই সময়েই ওটা ঘটে গিয়েছিল। কলেজ শেষ হওয়ার পরে আর ওই ব্যাপারে চিন্তা করার সময় পাই নি"-আমার গলা ধরে আসছিল উত্তেজনায়।
"ঠিক আছে, চল আব্বুর বাসায় যেতে হবে আজকে, জিশান, আরিবাকে নিয়ে আসতে হবে।" কুহি নরম স্বরে জবাব দিল, আমার ছেলে মেয়েরা ওর নানার বাসায় ছিলো।
আমি চুপচাপ গাড়ী চালিয়ে কুহির বাবার বাসার দিকে যেতে লাগলাম, আমাদের দুজনের মাঝে এক আশ্চর্য নিরবতা কাজ করছিলো। দুজনের মনেই অনেক কথা, প্রশ্ন, ধারণা বয়েই চলছিলো।
যখন আমি ওর বাবার বাসার সামনে গাড়ী থামালাম, তখন ও কুহি ওর নিজের চিন্তার ভিতর ডুবে ছিল।
আমি যখন গাড়ী থামালাম, কুহি আমার দিকে ফিরে আমার চোখে চোখ রাখলো, খুব আস্তে আস্তে বললো, "তুমি কখন ও এই রকম চিন্তা করেছো...কল্পনা করেছো, আমাকে নিয়ে... অন্য কারও সাথে শেয়ার করা?" কুহি অত্যন্ত বুদ্ধিমান মেয়ে, আর সে আমাকে খুব ভালভাবে বুঝতে পারে, তাই যে প্রশ্ন সামনে এসেছে, তাকে সে ভিতরে না রেখে আমার দিকে ছুড়ে দিল।
কুহির প্রশ্ন শুনে আমার কিছুটা নরম হয়ে যাওয়া বাড়া আবার এক ঝটকায় ফুলে উঠে কাপড় ফুঁড়ে তাঁবু হয়ে গেল, আমি আশা করছিলাম কুহি যেন দেখে সেটা, আর কুহি সেদিকেই তাকাল, ওর হাত আবার আমার বাড়ার উপর এসে কাপড়ের উপর দিয়ে আমার বাড়াকে মুঠি করে ধরলো।
আমি বেশ দ্বিধায় পরে গেলাম, কিভাবে জবাব দিবো, বুঝে উঠতে পারছিলাম না, "আমি ইচ্ছা করে সেভাবে কখনও চিন্তা করি নাই। মাঝে মাঝে ওইরকম চিন্তা আমার মনে উঠেছিলো। কিন্তু আমি ওটা নিয়ে বিশদভাবে ভাবনা চিন্তা করার সময় পাই নি। ওটা আমার মাথায় ছিল, কিন্তু এর বাইরে আর কিছু না।" আমি একটু থামলাম, "আজ অজিতের সাথে দেখা হওয়ার পরে ওই ভাবনাটা যেন আমার মস্তিস্কে ছড়িয়ে যাচ্ছে...আমি বুঝতে পারছি না... তোমাকে অন্য পুরুষের সাথে কল্পনা করলেই আমি খুব উত্তেজিত হয়ে যাচ্ছি। অল্প কিছু মুহূর্ত ওই ব্যাপারটা আমার মাথায় ভর করেছিলো কিন্তু আমি এটা নিয়ে চেষ্টা করতে চাই না বা এই রকম কিছু ঘটাতে ও চাই না।"
"কিন্তু তুমি সব সময় আমাকে সেক্সি কাপড় পড়ে চলার জন্যে উৎসাহিত করো, আর যখন অন্য পুরুষেরা আমার দিকে তাকায়, আমাকে কামনা করে, সেটা তুমি খুব পছন্দ করো ।" কুহি খুব নরম স্বরে বললো। আমরা দুজনেই এটা জানি, কিন্তু এটা নিয়ে আমরা কখনও কথা বলি নাই।
"হ্যাঁ, এটা সত্যি।" আমি বললাম, "তুমি অসম্ভব রকম সুন্দরী, আর তোমার শরীরের বাঁধন প্রচণ্ড রকম আকর্ষণীয়... তাই অন্য লোকেরা যখন তোমার দিকে ঘুরে ঘুরে তাকায়, তোমার দিকে প্রশংশার দৃষ্টিতে তাকায়, তোমাকে মনে মনে কামনা করে, সেটা আমার কাছে খুব ভাল লাগে। আমার তখন খুব গর্ব বোধ হয়, যে তোমার মত মেয়ে আমার স্ত্রী। তোমার কাপড়ের ভিতরে কি আছে আর সেটা কতটা আনন্দায়ক অভিজ্ঞতা, সেটা একমাত্র আমিই জানি।"
"কিন্তু আমাদের বিয়ের এতগুলি, প্রায় ২২ বছর হতে চললো, শেয়ার করার চিন্তা কখনও তোমার মাথায় আসে নাই, আজ হটাৎ করে তোমার মাথায় আসলো আর তুমি উত্তেজনা বোধ করলে, এটা কিভাবে সম্ভব?" কুহি জানতে চাইলো।
"Well, আজ যখন অজিত জেনির কথা মনে করিয়ে দিল, তখন আমার মনের মধ্যে একটাই ছবি ভেসে উঠেছিলো, তা হচ্ছে খাঁটি সেক্স, একেবারে খাঁটি যৌনমিলন, একেবারে পশুর মত, কোন আদর ভালবাসা নাই, শুধু সেক্স, শুধু একজন আরেকজনের যৌন খিদা মিটানো... আমি আসলে তোমাকে কল্পনা না করে পারছিলাম না ওই সময়ে।" আমি গাড়ীর সামনের কাঁচ দিয়ে দুরের দিকে দৃষ্টি দিয়ে বলতে লাগলাম।
"তুমি জেনির জায়গায় আমাকে কল্পনা করেছিলে?" কুহি একটু যেন ঘাবড়ে গিয়ে প্রশ্ন করলো।
"হ্যাঁ...জানু...হ্যাঁ, আমি আরও কল্পনা করছিলাম তুমি অন্য একাধিক পুরুষের সাথে সেক্স করছ, তারা তোমার শরীর তাদের যৌন চাহিদা মিটানোর কাজে ব্যবহার করছে, তুমি ওদেরকে ওদের সেক্সের চাহিদা মিটানোর জন্যে নিজের শরীরকে ব্যবহার করতে দিচ্ছ, এই চিন্তাটা আমার মনে আর শরীরে আগুন ধরিয়ে দিচ্ছিল, শুধু সেক্সের জন্যেই তুমি ওদের সাথে পশুর মত সেক্স করছো।"--আমার গলা যেন ধরে এল কামনায়, আমার চোখে মুখে এক অন্য মাদকতা, মদের নেশার মত।
কুহি বেশ উদ্বিগ্ন বোধ করলো, কারন তার স্বামীর চোখে মুখে যে মাদকতার, যে কামনা ছড়িয়ে আছে এই মুহূর্তে, সেটা ওর নিজেকে ও উত্তেজিত করে দিচ্ছিল বার বার। "জানু, তুমি জান ...... আমি কখনও অন্য পুরুষের সাথে সেক্স করবো না...আমার একমাত্র তোমাকেই প্রয়োজন।" কুহি ভালবাসার গাঁড় স্বরে বললো, "কিন্তু তোমার জন্যে সেক্সি কাপড় পড়তে আমার কোন বাধাই নেই, তোমার জন্যে অন্য পুরুষদের মনে কামনার আগুন ধরাতে আমার কোন বাধাই নেই, কিন্তু আমি আমার স্বামী, সংসার, বিয়ে নিয়ে খেলা করতে পারি না। তুমি ও যে আমার জীবনের শ্রেষ্ঠ পুরুষ। তোমাকে নিয়েই আমার পৃথিবী।"
"আমি জানি, জানু। তোমার মতন সুন্দর, বুঝদার, শক্ত মনের মেয়েকে আমার স্ত্রী হিসাবে পেয়ে আমি সত্যি গর্বিত।" আমি কুহিকে ওর ঠোঁটে চুমু দিয়ে বললাম, "এবং আমি আমার বউকে পর পুরুষকে দেখাতে ভালোবাসি।" আমার গলা উত্তেজনায় পূর্ণ ছিল। আমি বেশ হালকা বোধ করছিলাম যে সবকিছু এখন খোলাখুলি হয়ে গেল।
কুহি যেন কিছুটা লজ্জা পেল, "জানু, আমরা দুজনেই ভাগ্যবান যে, আমরা আমাদেরকে পেয়েছি। আমার ভাবতেই ভালো লাগে যে, আমাদের সম্পর্ক এত গাঢ় যে আমারা যে কোন বিষয়েই মন খুলে একে অপরকে জানাতে পারি...এক জনের অন্যের উপর পূর্ণ বিশ্বাস আছে। চল বাসার ভিতরে যাই"।
গাড়ীর দরজা খুলে কুহি বের হয়েই বলল, "জানু, আরেকটা কথা জিজ্ঞেষ করি?"
আমি হেঁসে জবাব দিলাম, "জানু, তুমি আমাকে যে কোন কথাই জিজ্ঞেষ করতে পারো।"
"তুমি নিজে কখন ও অন্য মেয়ের সাথে সেক্স করার চিন্তা করেছো কখন ও?" কুহি জানতে চাইলো।
"না, জানু, না, আমার চিন্তা কখনও সেদিকেই ছিল না। ওটা আমার মনে কখনওই আসে নাই। আমার যা প্রয়োজন তা তোমার কাছেই। তুমিই আমার একমাত্র নারী।" আমি হেঁসে বললাম।
"আমি জানি, তুমি আমাকে অন্য পুরুষের সাথে কল্পনা করতে পারো, কিন্তু আমি তোমাকে অন্য মেয়ের সাথে কখনই কল্পনা করতে পারবো না, বা আমি চাই ও না যে তুমি অন্য মেয়ের সাথে শোয়ার কথা চিন্তা করো। আমি তোমাকে বলে দিলাম কিন্তু!" কুহি ভালোবাসার দৃষ্টিতে বললো।
আমি আন্তরিকতার সাথে জবাব দিলাম, "জানু, এই নিয়ে তোমাকে কখনও চিন্তা করতে হবে না। I am a man of One women."


কুহি যখন আমার সামনে দিয়ে বাসার দিকে হেঁটে যাচ্ছিল, তখন আমি ওর পিছন দিকে তাকিয়ে আবার ও গর্ব বোধ করলাম। এই টাইট জিন্স আর গেঞ্জিতে কুহি যেন এক কামনার শিখা। ওর সরু কোমর, ফুলে উঠা নিতম্ব, গোল উঁচু পাছার দাবনা দুটি, বড় বড় গোল ফর্সা মাইদুটি, সর্বোপরি ওর ৩৯ বছরের পাকা টসটসে নরম গরম শরীর, এইসব দেখে আমার বাড়া মহাশয় আবার ও যেন টনটন করে উঠলো। ও যে দুটো বড় বড় ছেলে মেয়ের মা, সেটা ওকে দেখে মনেই হয় না। এখন ও ওর বয়স ৩০ এর নীচে বলে চালিয়ে দেয়া যাবে। অন্য পুরুষের কুহির দিকে তাকিয়ে কি দেখে, কিভাবে কামনা অগ্নিতে জ্বলে, সেটা ভাবতেই আমার ভাল লাগছে।
ছেলে মেয়েরা আমাদের দেখে বেশ আনন্দিত। আমরা ওদের সাথে গল্প করতে লাগলাম। এখন আমরা দুজনেই নিখুত পিতামাতা। কুহিকে ছেলে মেয়ের সাথে মিশে ধৈর্য ধরে ওদের কথা শুনতে দেখে ভাল লাগলো। কুহির অনেক ধৈর্য, সে ছেলে মেয়েদের সব কথা মনোযোগ দিয়ে শুনে, ওদের আদর আবদার, ওদেরকে সেটা দেয়ার চেষ্টা করে, যে কোন সমস্যা ওরা আমার থেকে কুহিকে বলতে বেশি সাচ্ছন্দ বোধ করে। কুহি সাথে ওদের এই রসায়ন আমাকে উৎফুল্ল করে। ওদেরকে নিয়ে যাওয়ার জন্যে এসেছিলাম। কিন্তু ওরা যেতে চাইলো না। বিকালে ওরা ওদের নানুর সাথে কুহির এর কাজিনের বাসায় যাবে। কুহির সেই কাজিনের বড় মেয়ের আবার বিয়ে কিছুদিন পরেই, তাই ওদের সাথে কেনাকাটা করতে যাবে, সেই আনন্দে ছেলে ও আজ বাসায় ফিরতে রাজি না, মেয়ে তো মোটেই না। অগত্যা আমরা দুজন হালকা নাস্তা করে নিজেদের বাসার দিকে রওনা দিলাম।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#4
fer_prog Dadar baki lekha gulao chai dada.
Like Reply
#5
fer_prog dadar sobgulo choti chai dada. like bibir thote birjer swad ar ***** mukhra ***** laora egula. how bet changed life of a wife oi english golpotao dile valo hoy. slutty desi mom ridhi ji otao diyen. malobika sujoy er name ma chele incest chilo. otao diyen. lots of request , but dile valo hoy
Like Reply
#6
(02-03-2019, 05:10 PM)nandoghosh Wrote: fer_prog dadar sobgulo choti chai dada. like bibir thote birjer swad ar ***** mukhra ***** laora egula. how bet changed life of a wife oi english golpotao dile valo hoy. slutty desi mom ridhi ji otao diyen. malobika sujoy er name ma chele incest chilo. otao diyen. lots of request , but dile valo hoy
Apni jei golper naam diyechen seta fer_prog er lekha noy.
Heart    lets chat    Heart
[+] 1 user Likes thyroid's post
Like Reply
#7
Eta khub sundor golpo. ekta cuck masterpiece. reps roilo, ekhane dewar jonno.
Heart    lets chat    Heart
Like Reply
#8
(02-03-2019, 09:07 PM)thyroid Wrote: Apni jei golper naam diyechen seta fer_prog er lekha noy.

Dada ogulo thakle share diben kindly
Like Reply
#9
(02-03-2019, 05:10 PM)nandoghosh Wrote: fer_prog dadar sobgulo choti chai dada. like bibir thote birjer swad ar ***** mukhra ***** laora egula. how bet changed life of a wife oi english golpotao dile valo hoy. slutty desi mom ridhi ji otao diyen. malobika sujoy er name ma chele incest chilo. otao diyen. lots of request , but dile valo hoy

দাদা আপনি যে গুলোর কথা বলছেন ও গুলো fer_prog দাদার নয় । ও গুলো onesickpuppy দাদার ।
Like Reply
#10
সেদিন রাতেঃ
রাতে খাওয়ার পরে আমি নিচতলায় ড্রয়িংরুমে বসে টিভিতে একটা ফুটবল খেলা দেখছিলাম।কুহি সব গুছিয়ে ওর রাতে সবার সময়ের পোশাক পড়ে আমার কাছে এসে বসলো। ওর পরনে ছিল একটা গাঁড় বেগুনি রঙয়ের টপস, যেটা কাধের কাছে ফিতে দিয়ে আটকানো, আর ওটা লম্বায় শুধু মাত্র কুহি পাছা ছাড়িয়ে ১/২ ইঞ্চি নীচে নেমেছে। কুহি সুন্দর লম্বা মসৃণ পা, ওর নরম জাং দেখে ভাল লাগে। ওর টপসের উপরের অংশের দিকে তাকিয়ে বলে দেয়া যায়, যে সে টপসের নীচে ব্রা পড়ে নাই। ওর বড় বড় দুধ দুটি ব্রা ছাড়া ও অনেকটা উদ্ধত ভাবে দাড়িয়ে আছে, টপসের উপর দিয়ে ওর স্তনের বোঁটাটি ও পরিষ্কার দেখা যাচ্ছে।
আমাকে ওর দিকে তাকিয়ে থাকতে দেখে জিজ্ঞেস করলো, "এখন শুতে যাবা না, নাকি আর ও পরে যাবা?"
আমি ওর হট শরীরের দিকে তাকিয়ে বললাম, "এই একটু পরেই যাবো, খেলাটা এখনই শেষ হয়ে যাবে।"
কুহি লজ্জিত ভাবে জানতে চাইলো, "কি দেখছ অমন করে?"
আমি হেঁসে জবাব দিলাম, "তোমার শরীর। তোমার মত মেয়ে আমার বৌ, এটা আমার মাঝে মাঝে বিশ্বাস হতেই চায় না।"
"বেশি পাকামো না করে শুতে আসো তাড়াতাড়ি। আমি বিছানায় গিয়ে বই পড়ছি, তুমি তাড়াতাড়ি খেলা শেষ করে আসো...আমি তোমার জন্যে অপেক্ষা করবো"-বলে আমাকে একটা চোখ টিপ দিয়ে কুহি দোতলায় আমাদের বেডরুমের দিকে ওর পাছা দোলাতে দোলাতে চলে গেল। আমি পিছন থেকে ওর পাছার দুলুনি দেখতে লাগলাম।
কুহি যাওয়ার ২ মিনিট পরেই আমার মোবাইল বেজে উঠলো, আমি জানি রিঙের শব্দ কুহির কানে ও যাবে। ফোনের অন্য প্রান্তে অজিত। আমার শপিং ব্যাগ ওর ব্যাগের সাথে বদল হয়ে গেছে। সে এখনই এসে ওটা বদলে নিতে চায়। আমি ওকে বাসার ঠিকানা দিয়ে ওর ব্যাগটা বের করে অপেক্ষা করতে লাগলাম। ১৫ মিনিট পরেই আমার দরজায় কলিং বেল বেজে উঠলো। আমি উঠে দরজা খুলতে গেলাম। কুহি কলিং বেলের আওয়াজে, এত রাতে কে আসলো দেখার জন্যে তাড়াতাড়ি বিছানা থেকে উঠে নীচে আসলো।
কুহি যখন ড্রয়িং রুমে ঢুকল, ও খুব অবাক হয়ে গেল অজিতকে দেখে, আমি তখন অজিতের ব্যাগ ওর হাতে উঠিয়ে দিচ্ছিলাম। ওর পায়ের আওয়াজ শুনে আমরা দুজনেই দরজার দিকে তাকালাম।
অজিত ওর সামনে এক দীর্ঘাঙ্গি ফর্সা এলো চুলের এক পাকা টসটসে সুন্দরী যে কিনা রাতে শোয়ার একটা টপস পড়ে আছে, যার পুরো মসৃণ পা, খোলা বাহু, বুকের উপর বড় বড় দুটি জাম্বুরা ঝুলছে দেখে, কামনার দৃষ্টিতে ওকে দেখতে লাগলো। অজিত ওর চোখ এতটুকু না সরিয়ে যেন চোখ দিয়ে কুহিকে লেহন করতে লাগলো।
কুহির অজিতকে দেখেই মেজাজ গরম হয়ে গিয়েছিল, তারপর সে যখন ওর দিকে লোলুপ দৃষ্টিতে ওকে চাটছে দেখে ওর গা ঘিনঘিন করতে লাগলো। তারপর ও, এখন ও যদি লজ্জায় দৌড়ে ভিতরে চলে যায়, তাহলে এই লোকের দৃষ্টির জয় হয়ে যাবে, এই ভেবে, কুহি কোমরে হাত দিয়ে যথা সম্ভব শান্ত স্বরে জানতে চাইলো, "কি হচ্ছে এখানে?"
আমি বেশ আশ্চর্য হলাম কুহি অজিতে সামনে এই পোশাকে প্রায় নেংটো অবস্থায় এখন ও দাড়িয়ে আছে দেখে। আর অজিত আমার সুন্দরী বৌকে দেখে কি সুখ পাচ্ছে ভেবে আমার বাড়ায় আবার মোচড় দিয়ে উঠলো। আমার চোখে ও যেন কামনার আকাঙ্খা রুপ নিতে শুরু করলো।
"ওহঃ জানু! অজিতের ব্যাগ নীচে পড়ে গিয়েছিল তো, তাই ওর ব্যাগ ওর হাতে তুলে দেয়ার সময় আমি ভুল করে ওকে অন্য ব্যাগ দিয়ে ফেলেছিলাম। অজিত ওর ব্যাগ বদল করে নিতে এসেছিল"-এই বলে আমি অজিতের দিকে তাকালাম, অজিতের সেদিকে কোন খেয়াল নাই, সে নির্লজ্জের মত আমার বৌয়ের শরীরের সুধা চাখতে ব্যস্ত।
কুহি এই রুমে ঢুকার আগে আমি চেয়েছিলাম অজিতকে ওর ব্যাগ দিয়েই বিদায় করে দিব, কিন্তু এখন অজিতের কামনার দৃষ্টি দেখে আমার ইচ্ছে হচ্ছে অজিত যেন কিছুটা সময় আমাদের এখানে থাকে, আমার বৌয়ের দিকে ওর লোলুপ দৃষ্টি আরও বেশি করে দিতে পারে।
কোন কিছু চিন্তা না করেই আমি বলে ফেললাম, "অজিত, তুমি বেশ কিছুটা ড্রাইভ করে ব্যাগ নিতে এসেছো, কিছু পান করতে চাও?"
অজিত আর কুহি দুজনেই আমার কথা শুনে অবাক হয়ে চোখ বড় করে আমার দিকে তাকাল।
অজিত এক মুহূর্ত চিন্তা করে বললো, "অবশ্যই দোস্ত, তুমি আমাকে বিয়ার খাওয়াতে পার। আছে তোমার স্টকে?" সে আবার কুহির দিকে তাকিয়ে রইল।
"জানু, তুমি আমাদেরকে দুটি বিয়ার এনে দিবে?"-এই বলে আমি অজিতকে সোফার দিকে টেনে নিলাম বসানোর জন্যে। আমি আমার নিদিষ্ট ভালবাসার সোফায় (LoveSeat) গিয়ে বসলাম।
যদিও কুহি অজিতকে একটা বিয়ার দিয়ে ও আপ্যায়ন করতে চায় না, তারপর ও ওর স্বামীর সম্মানের কথা ভেবে সে ভিতরে গেল বিয়ার আনার জন্যে।
"দোস্ত, যদিও তোমার বউটা একেবারে একটা কুত্তি, তারপর ও সে মারাত্তক হট মাল" অজিত নির্বোধের মত বলতে লাগলো, "ওকে দেখে তোমার সেই গার্লফ্রেন্ড জেনির কথা মনে পড়ে যাচ্ছিল আমার বার বার। তোমার মনে আছে, একবার আমার বাড়া ওর গুদে ঢুকার পড়ে, ওর কাম খুদা যেন মিটছিলোই না। সে আরও সেক্স করতে চাইছিল বার বার। আমার এখন ও মনে আছে, জেনিকে দু পা ফাক করে আমার সামনে শুতে দেখে তুমি যে কি রকম উত্তেজিত হয়ে গিয়েছিলে! উফঃ কি হট ছিল ওই সময়টা!" অজিত আমার দিকে চোখ টিপে ইশারা করলো।
আমি মনে না করে পারলাম না, অজিত জেনিকে কিভাবে কি উম্মত্ততার সাথে প্রচণ্ড ও উত্তাল ভাবে, বেশ কিছুটা কষ্ট দিয়ে চুদেছিলো। জেনি এমন চোদন ওর জীবনে ও খায় নি। আমার মনে পড়ছিলো, জেনি কি রকম অস্বাভাবিক উত্তেজিত ছিল, অজিতের রাম চোদন খেয়ে ওর গুদের জল কতবার খসিয়েছিলো।
"কুহি ও দেখতে অনেকটা জেনির মত...সুন্দর চেহারা, বড় পাছা, তবে জেনির চেয়ে কুহির দুধগুলি অনেক বড় বড়, আর কোমরটা ও অনেক চিকন।" অজিত খুব স্বাভাবিক ভাবেই কুহি সম্পর্কে আমার ঘরে বসেই এই রকম বিশ্রী কথা বলছিল, যেন এটাই ভদ্রতা।
আমি চুপ করে বসেছিলাম আর অজিতের নোংরা কথাগুলি শুনছিলাম, আমার মনের ভিতর এক প্রচণ্ড আলোড়ন, এক ধরনের দ্বিধাচল চলছিলো। আমার খুব উত্তেজনা হচ্ছিলো, আবার সাথে সাথে আমার পেটের মধ্যে একটা গর্ত তৈরি হচ্ছিল, এই অভদ্র লোকটাকে আমার ভালবাসার মানুষ, আমার সন্তানের মা কে নিয়ে এভাবে বিশ্রী আলাপ করতে দেখে।
যখনই আমি অজিতকে ড্রিংক এর অফার করলাম, তখনই ও বুঝে গেছে যে আজ রাত হয়ত সেই ২০/২২ বছর আগের রাতের মত কিছু একটা হতে পারে, যদি সে আমার স্নায়ুর সঠিক জায়গায় চাপ দিতে পারে। সে যে এটা বুঝেছে, সেটা আমি বুঝে আমার যেন হৃদপিণ্ডের গতি আরও বেড়ে গেল।
"একটা কথা বল আমাকে, দোস্ত, কুহি ও কি জেনির মত চোদন খেতে ভালবাসে?" অজিত আমার চোখের দিকে তাকিয়ে জানতে চাইলো। অজিত বুঝতে পেরেছে আমি যে বেশ উত্তেজিত, কিন্তু সেই উত্তেজনা কোন দিকে নিয়ে যাবে আমাদের সবাইকে, সেটা সম্পর্কে আমি যে অনিশ্চিত, সেটা ও বুঝে ফেলেছে। এই * লোকটা একটা পাকা শয়তানের মত আমার স্নায়ুর সঠিক জায়গাগুলিতে চাপ তৈরি করতে লেগে গেলো।
"Come on Ojit...তুমিই ভাল জানো। আমার স্ত্রী সম্পর্কে এই ধরনের প্রশ্ন আমাকে করা তোমার উচিত না" আমার গলা যেন কেঁপে কেঁপে উঠলো।
"তুমি জানো...তুমি আমাকে বলতে চাও, তোমার স্ত্রী কি রকম হট। এটা জেনে তোমার ভাল লাগে যে তোমার সুন্দরী স্ত্রী একটা শক্ত তাগড়া বাড়াকে কিভাবে ভালবাসে, কিভাবে নিজের ভিতরে নেয়"-অজিত একটা পাকা লুচ্চার মত করে বলতে লাগলো। "সেদিন জেনির ওই আচরণগুলি ও তোমার ভাল লেগেছিল, যে সে বিছানায় কিভাবে একটা পাকা খেলুড়ে মাগীর মত চোদা খায়।" অজিত জানে ওই স্মৃতিগুলি আমাকে আরও বেশি উত্তেজিত করবে। "তা, বল তোমার বৌ ও কি সে রকম আচরণ করে?" অজিত আবার ও আমার চোখের দিকে তাকিয়ে থাকলো, যেন এই প্রশ্নের উত্তর সে আমার কাছ থেকে বের করবেই।
আমি ও ওর চোখের দিকে কিছুক্ষণ তাকিয়ে থেকে জবাব না দিয়ে পারলাম না, "হ্যাঁ, সে বিছানায় খুব হট। আমার সাথে সেক্স করতে সে খুব পছন্দ করে। কিন্তু সে জেনির মত না।"
"চিন্তা কর না, সেটা আমরা তাড়াতাড়িই জানতে পারবো"-অজিত কুহিকে দরজা দিয়ে ভিতরে ঢুকতে দেখতে দেখতে বললো।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#11
"তো, কি জানতে পারবে তোমরা তাড়াতাড়ি?"- বলে কুহি অজিতকে ওর বিয়ার হাতে দিয়ে, আমার দিকে ফিরে আমার বিয়ারটা আমার হাতে দিল। "না, থাক বলতে হবে না...আমি জানতে চাই না...আমার ঘুম পাচ্ছে...আমি শুতে যাচ্ছি" কুহি চলে যেতে চাইলো, বুঝলো, প্রশ্নটা করে সে ভুল করে ফেলেছে।
কিন্তু আমি ওর হাত ধরে ফেললাম, "জানু, কিছুক্ষণ বসো না আমাদের সাথে, অল্প কিছুক্ষণ।"
কুহি দ্বিধা নিয়ে আমার দিকে একটু তাকিয়ে থাকলো, তারপর রাজি হয়ে আমার পাশে ঘনিস্ত হয়ে আমার ভালবাসার সোফায় বসলো। সে বুঝতে পারছিলো, যে তার স্বামী তাকে দেখাতে চায় অজিতের সামনে।
"যেহেতু তুমি জানতে চেয়েছ, আমরা শপিং মলে যে কথা হয়েছিল আমাদের সেটা নিয়ে কথা বলছিলাম, তোমার স্বামী চিন্তা করছিলো যে কি সঠিক?" অজিত নির্লজ্জ মিথ্যা কথা বললো, "আমি তাকে বলছিলাম যে, এটা বের করা খুব সহজ।"
"আমি এটা নিয়ে কথা বলতে চাই না...আমি এসব নিয়ে চিন্তা করি না"- কুহি শুধু চাইছিল অজিত যেন বিয়ার শেষ করে চলে যায়। কুহি এই অভদ্র ইতর লোকটার সাথে আবারও কথায় জড়াতে চাইছিল না, কারন সে বিশ্রী বিশ্রী ভাষায় কথা বলে। এদিকে অজিত আয়েস করে বিয়ারে চুমুক দিতে দিতে কুহিকে ওর চোখ দিয়ে নেংটো করার প্রানপন চেষ্টা চালিয়ে যেতে লাগলো।
"উহঃ Come On...তুমি যেটা বিশ্বাস কর সেটার ব্যাপারে যে তোমার কনফিডেন্স নাই ,এটা আমাকে বোলো না!" অজিত কুহির দিকে নিরব চেলেঞ্জ যেন ছুড়ে দিল, "তোমাকে দেখে মনে হয়, তুমি বেশ শক্ত, স্বাধীন টাইপের মেয়ে, যে মেয়ে নিজে যেটা বিশ্বাস করে সেটা প্রমান করতে পিছপা হয় না" অজিত খেলছে কুহিকে নিয়ে আমারই সামনে।আমি চুপ করে দেখে যাচ্ছি খেলা কোন দিকে এগোয়।
"হ্যাঁ, কিন্তু আমি চিনি তোমাদের মত লোকদের, যাদের মাথা এত মোটা যে ওদের মাথায় কোন যুক্তি ঢুকে না।" কুহি বেশ বিরক্তির সাথে বললো।
"কিন্তু, আমি সত্যিই চাই যে তুমি আমাকে ভুল প্রমানিত করো...একবার তুমি আমাদেরকে ওই সব অন্তর্বাস পড়ে এসে দেখাও যে, ওগুলি পরলে তোমার ভিতর কিছু হয় না"- ধূর্ত শিয়ালের মত অজিত আগাচ্ছে।
"তো তুমি কিভাবে প্রমান করতে চাইছো...অথবা বলতে হয়, আমি কি করলে তোমার মনে হবে যে তুমি ভুল?" কুহি যার পরনাই বিরক্ত লোকটার প্রতি।
"চিন্তা কর না, এটা বেশ সোজা," অজিত দাঁত বের করে বললো, "আমি দেখেছি জাভেদ তোমার জন্যে কি এনেছে। তুমি ওগুলি পড়ে আমাদের দুজনে সামনে আসো, তারপর আমরা দেখবো, তোমাকে দেখে আমাদের কি হয়, আর আমাদের দেখে তোমার কি হয়?"
"ভুলে যাও সব কিছু......আমি তোমাদের সামনে প্রায় নেংটো অবস্থায় দাড়াই, আর তোমরা দেখে তোমাদের সুখ করে নাও, তাই না? সেটা হবে না" কুহি বিরক্তি সহকারে বললো, "তুমি একটা বিরক্তিকর অভদ্র লোক"।
"হে...এতখানি বিরুদ্ধে যাওয়ার বা আমাকে এভাবে অপমান করার কোনই দরকার নেই, যখন তোমার নিজের প্রতি নিজেরই কোন আস্থা নেই যে তুমি তোমার কথায় অটল থাকার জন্যে সেটা প্রমান করে দাও, তুমি জানো, আমি যা বলেছি সেটাই সবচেয়ে সহজ উপায় কে ঠিক, সেটা প্রমান করার" অজিত কিছুটা রাগের স্বরে বললো।
"যাই হোক,......আমি এখন শুতে যাচ্ছি।" কুহি কথা শেষ করে দিয়ে উঠে চলে যেতে লাগলো। যখন সে পিছন ফিরে চলে যাচ্ছিল, তখন অজিত কুহির শরীরের পিছন দিকটা দেখে নিজের জিভ চেটে নিলো আবারও।


অজিত আমার দিকে তাকালো, "আমার মনে হচ্ছে তুমি জানতে পারছো না, যে কে সঠিক। জানতে চাইলে তোমার স্ত্রীর তোমাকে হেল্প করা উচিত।" অজিত আমার দিকে ষড়যন্ত্রের দৃষ্টিতে তাকিয়ে কুহির চলে যাওয়ার দিকে ইঙ্গিত করলো, যেন সে বলতে চায় আমি যেন কুহির পিছনে যাই আর ওকে মানানোর চেষ্টা করি। অজিত পুরো বুঝে গেছে যে, ওর জন্যে ওর কাজে আমি সাহায্য করবোই।
আমি উঠে কুহি পিছনে রান্নাঘরের দিকে গেলাম, কুহি সেখানে গিয়ে পানি খেয়ে তারপর উপরে যাবে।
"জানু......সে তোমাকে সুযোগ দিচ্ছিলো ওকে চুপ করানোর জন্যে, যেন ও ভুল প্রমানিত হয়।" আমি বেশ সন্তর্পণে কথাটা তুললাম।
কুহি আমার দিকে ফিরে ওর কোমরে হাত দিয়ে বললো, "ও, তুমি তাই চাও? তুমি চাও যে আমি প্রমান করি ও ভুল?" কুহি বেশ রাগী গলায় বললো, "আমি জানি, তুমি সেটা চাও না, তুমি শুধু চাও আমি যেন ওই লোকের সামনে নিজের শরীর দেখাই, যাতে তুমি তোমার মনের বিকৃতি চরিতার্থ করতে পারো, তাই না?"
আমি ওর দিকে শয়তানি দৃষ্টিতে তাকিয়ে বললাম, "হ্যা...আমি তাই চাই কিন্তু তুমি ওকে ভুল প্রমানিত করো সেটা ও চাই। তারপর ওকে উত্তেজিত করে শক্ত বাড়া আর ওর ফুলে উঠা নীল বিচি নিয়ে ওকে বাসায় পাঠিয়ে দিবো, সেটাই ওর জন্যে শিক্ষা হবে।"
"আমি এই অভদ্র লোকটাকে একটু ও পছন্দ করছি না। অন্য কেও হলে হয়ত আমি এটা করতাম"-কুহি একটু দ্বিধা নিয়ে বললো। কুহি এখন বেশ শান্ত।
"তুমি ওই নির্বোধের কথা চিন্তা করো না, তুমি এটা করবে শুধু আমার জন্যে। প্লিজ, করো, তুমি জানো, আমি এটা খুব পছন্দ করবো।" আমি ভালবাসার সূরে ওকে বোঝাতে চাইলাম। "আর কাওকে উত্তেজিত করার জন্যে তাকে পছন্দ করতে হবে, এটা ঠিক না। বরং এটাই ভাল, তোমার ওর প্রতি কোন পছন্দ না থাকলে, তাতে ব্যাপারটা পুরোপুরি শারীরিক হবে, মনের দিক থেকে কোন আকর্ষণ রইবে না।" কুহি বুঝতে পারছিল আমার গলার স্বরে কিসের উত্তেজনা, কুহি তাড়াতাড়ি উল্টো দিকে ফিরে গেল আমার দিক থেকে, যাতে ও নিজে ও যে উত্তেজিত, সেটা যেন আমি না ধরতে পারি।
আমি পিছন থেকে ওর বগলের তলা দিয়ে দুই হাত ঢুকিয়ে ওকে জড়িয়ে ধরলাম, আর ওর ঘাড়ে চুমু দিয়ে ওর বড় বড় দুধ দুইটা নিজের দুই হাতের মুঠোয় নিয়ে একটু চাপ দিলাম। কুহি উত্তেজিত হয়ে আমার দিকে হেলে গেল, ওর মুখ দিয়ে হালকা গোঙ্গানি ও শোনা গেল।
"এবং তুমি জান যে অজিত সঠিক কথাই বলছিলো শপিং মলে...অন্য পুরুষরা তোমার দিকে তাকালে, তোমার রুপের প্রশংসা করলে তোমার ভাল লাগে। অদ্ভুত অপরিচিত মানুষ, যাদের তুমি চেন না, তারা ও তোমার দিকে তাকায়, অজিতকে মনে কর ওই রকম অচেনা একটা লোক। যার মনে তোমার দেহের জন্যে কামনা ক্ষুধা জেগেছে, যে তোমার শরীরকে ছিঁড়ে খুঁড়ে তোমাকে ভোগ করতে চায়, যাদের চোখে তোমার দেহের জন্যে লোলুপ দৃষ্টি, সেই রকম অচেনা একজন লোক"- আমি ওর কানে ফিসফিস করে বলছিলাম।
আমি ওর ঘাড়ে আর কানের লতিতে চুমু দিতে দিতে কথাগুলি বলছিলাম। আমার একহাত দিয়ে ওর একটা দুধের বোটাকে মুচড়ে দিতে দিতে আরেকহাতে ওর টপসের ভিতর ঢুকিয়ে ওর পেট, নাভি, নাভির নিচের অংশ, ওর মসৃণ তলপেট, এর নিচে ওর কামানো গুদের বেদী হাতিয়ে হাতিয়ে, মুঠো করে ধরে আমার আঙ্গুল গিয়ে পৌঁছলো ওর গুদের ঠোঁট দুটির কাছে। আমার এই রকম আক্রমনে ওর শরীরে এমন উত্তেজনা জাগছিলো, যে যৌন আকাঙ্খা ওর পুরো মনকে আচ্ছন্ন করে ফেললো।
"তুমি এটা করবে জানু? করবে তো? স্বচ্ছ হালকা ব্রা পড়ে, পাতলা চিকন প্যানটি পড়ে ওর সামনে তোমার শরীরের গোপন জায়গাগুলি দেখাবে তো? ওই লোকটার সামনে আমাকে আমার বৌকে ভালভাবে দেখাতে দিবে তো, এমন লোক যাকে তুমি চিনোই না। তাও আবার ও একটা * লোক। ওই * অভদ্র কুৎসিত লোকটার সামনে তুমি নিজের শরীরের প্রতিটি বাঁক, প্রতিটি সম্পদ যা এত দিন আমি ছাড়া কেও দেখেনি, সেগুলি দেখাবে তো?" আমি ওর গুদকে মুঠো করে ধরে বার বার পাম্প করতে লাগলাম, হাতের আঙ্গুল দিয়ে।
আমার আক্রমনে আর কথায় কুহি যেন মোমের পুতুলের মত গলে গলে যাচ্ছিল। অজিত যে * , সে কথাটি আমার মুখে শুনার পরে ওর নিঃশ্বাস আরও ঘন হয়ে গেল, একটা * পর পুরুষের সামনে নিজের শরীরকে উম্মচোন করতে হবে ভেবে ওর বুকের ধুকপুকানি যেন আরও বেড়ে গেল। "হ্যাঁ, আমি করব, আমি তোমার সব কথা রাখবো, তুমি যা চাও তাই হবে..." কুহি নরম স্বরে জবাব দিল।
আমাকে খুশি রাখতে চাওয়া আর ওর নিজের উত্তেজনা দুটো মিলে কুহিকে ওর রক্ষণশীল ধারণা আর ধর্মীয় চেতনা থেকে বের করে ফেললো। ওর হৃদপিণ্ড জোরে জোরে ধক ধক করছিলো, যখন সে হ্যাঁ বললো।
"তোমার সব চাওয়া আমি পুরন করবো, তুমি শুধু খেয়াল রেখো ও যেন ওর সোফা থেকে না উঠে। আমার বিশ্বাসই হচ্ছে না যে আমি এই রকম একটা কাজ করবো, আমার নিজের ঘরে, নিজের স্বামীর সামনে, একটা পর পুরুষের লালসার জন্যে"- কুহি এক রাশ লজ্জা নিয়ে বললো।
"আমি তোমাকে অনেক ভালোবাসি, জানু" আমি ওকে সামনে থেকে জড়িয়ে ধরে বললাম, "শুধু একটু তোমার চুল ঠিক করে, একটা উঁচু জুতা পড়ে ওই ব্রা প্যানটিগুলি পড়ে এসো, পারলে একটু হালকা মেকআপ করে নিতে পার, আমি চাই তোমাকে দেখে যেন অজিত ভীমড়ী খেয়ে যায়, তোমাকে যেন পুরো আগুনের মত লাগে, যে লোকটাকে তুমি একদম চিন না, ওকে তোমার সব দেখাও, আমার সামনে। আর মনে রেখ ও একটা * লোক"- আমি ফিস ফিস করে ওর কানে কানে বললাম। কুহি মাথা নেড়ে হ্যাঁ বললো।
"এখন চলো আমার সাথে, তুমি নিজের মুখে ওকে বল যে তুমি এটা করবে।" আমি কুহি কে বললাম।
Like Reply
#12
অজিত খুব প্রত্যাশা নিয়ে ওর বিয়ারে চুমুক দিতে দিতে দরজার দিকে তাকিয়ে ছিল। সে জানে এই খেলায় ধৈর্য ধরে অপেক্ষা করতে হয়। আমাকে কুহি সহ ফিরে আসতে দেখে ওর ঠোঁটের কিনারে একটা ক্রুর বাকা হাঁসি বের হলো। সাথে সাথেই ওর নজরে গেল কুহির মুখ রক্তিম হয়ে আছে, আর ওর দুধের বোটা দুইটা জামার উপর দিয়ে ঠেলে বের হয়ে আছে যেন।
অজিত বাকা হাঁসি কুহিকে যেন আরও ক্লান্ত করে দিল।
"ওকে, আমি এটা করবো, এবং তোমাকে চিরদিনের জন্যে চুপ করাবো"- কুহি বিরক্তির সাথে বললো, "কিন্তু তুমি তোমার সোফা ছেড়ে নড়তে পারবে না, পুরো সময়।" কুহি ওকে সাবধান করে দিলো।
"সেটা ঠিক আছে"- অজিত জবাব দিল, "তাহলে তোমাকে ওইসব পোশাক পড়া অবস্থায় দেখে আমাদের কি অবস্থা হয় সেটা জানার জন্যে, আমরা দুজনেই নেংটো হয়ে তোমার জন্যে অপেক্ষা করবো। তুমি জানো, এটাই সবচেয়ে সহজ পদ্ধতি জানার জন্যে, যে তোমার এই দেহ প্রদর্শনীতে আমাদের কিছু হচ্ছে কি না, ঠিক আছে?"
অজিতের কথা শুনে কুহি আশ্চর্য হয়ে গেল, কিন্তু বিপরীত কি বলবে সেটা যেন সে খুজে পেল না। তাই ঘাড় নাড়িয়ে সম্মতি দিল কুহি।
অজিত বেশ অবাক হল যে কুহি ওর এই অদ্ভুত প্রস্তাবে রাজি হলো দেখে। এরপর এক ধাপ এগিয়ে সে আবার একটা অদ্ভুত প্রস্তাব দিয়ে বসলো কুহি কে।
"তাহলে আমাদেরকে তোমার ওইসব শরীর আর কাপড় দেখিয়ে তোমার মধ্যে কি হচ্ছে সেটা আমরা জানবো কিভাবে, যেখানে আমরা উত্তেজিত হবো, কিন্তু উত্তেজনা প্রশমনের কোন ব্যবস্থা আমাদের থাকবে না"-অজিত ওর ক্রুর চাল চালতে সুরু করলো।
"একমাত্র তোমার উত্তেজনাই প্রশমনের কোন ব্যবস্থা থাকবে না।" কুহি জবাব দিল, "আর তোমাদেরকে দেখিয়ে আমার মধ্যে কিছু হলে আমি তোমাদেরকে বলবো, আমার কি হচ্ছে।"
অজিত একটা চাপা হাঁসি দিয়ে বললো, "না, না, আমি মনে করি না এটা ঠিক হবে। আমি কিভাবে জানবো যে তুমি সত্যি কথা বলছো? আমার মনে হয় আমাদের যে কোন একজন তোমাকে স্পর্শ করে দেখবে যে তুমি ভিজে গিয়েছ কি না। এটাই নিশ্চিত হবার একমাত্র পথ"-অজিত প্রস্তাব করলো।
"না না...তুমি আমাকে স্পর্শ করতে পারবে না। আসলে তোমাকে কথা দিতে হবে যে তুমি সোফা ছেড়ে উঠবে না"- কুহি বেশ সঙ্কিত হয়ে বললো।
"ঠিক আছে, আমি তোমাকে স্পর্শ করবো না, বা এই সোফা ছেড়ে উঠবো ও না"- অজিত হতাশার কণ্ঠে বললো, "কিন্তু তোমার স্বামী তোমাকে স্পর্শ করবে, আর জাভেদ তোমার গুদ থেকে আঙ্গুল বের করার পর আমি দেখবো সেটা ভিজা কি না?"
"ঠিক আছে, কিন্ত জাভেদ তোমার সামনে আমাকে স্পর্শ করবে না"- কুহি বললো।
"এটা ঠিক না...এটা তো এখানেই হতে হবে...এক কাজ করতে পারো, জাভেদ যখন তোমার গুদে আঙ্গুল ঢুকাবে তখন তুমি আমার দিকে পিছন ফিরে থেকো, ঠিক আছে?" অজিত জানে, সে কুহিকে ধরে ফেলেছে।
কুহি রাজি হল না, তাই ওর মাথা দুপাশে নাড়ছিল, এবার আমি এগিয়ে গেলাম, "ঠিক আছে, জানু, তুমি ওর দিকে পিছন ফিরে থাকবে, আর আমি তোমার সামনে থাকবো, তাই ও কিছু দেখতে পাবে না, ঠিক আছে জানু?"- আমি কুহিকে রাজি করানোর জন্যে বললাম।
"ঠিক আছে...এটাই যদি তুমি চাও, তাহলে ওকে" কুহি আমার দিকে তাকিয়ে একটু নীমরাজি হয়ে বললো।
"তুমি জানো, তুমি যে ভুল, সেটা আমি তোমাকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিতে পারবো"- অজিত যেন আবারও চেলেঞ্জ করলো।
"যাই হোক...সেটা তুমি কিছুক্ষনের মধ্যেই জানতে পারবে"-এই বলে কুহি দোতলায় চলে গেল। কুহি খুব উত্তেজিত বোধ করছে, সে ভুল প্রমানিত হবে কি না সেটা নিয়ে সে মোটেই চিন্তিত নয়। কুহি শুধু চায়, অজিত চলে যাক, যাতে কুহি আমার সাথে যৌনমিলন করতে পারে।
“তোমার ছেলে মেয়েরা ঘুমিয়ে গেছে?” অজিত জানতে চাইল।
“ওরা দুজনেই বাসায় নেই, ওদের নানার বাড়িতে বেড়াতে গেছে” আমি জানালাম।
"যাক তাহলে ভালই হয়েছে। শুন জাভেদ, তুমি ভাল করেই জানো, তুমি যদি সাহায্য করো তাহলে তোমার বৌকে অন্য লোক দিয়ে চোদানোর একটা বড় সুযোগ আছে আজকে তোমার। আমি জানি তুমি মনে মনে চাও যে তোমার বৌকে অন্য লোক চুদুক।" অজিত ধীরে ধীরে আমাকে বললো, "তোমার সুন্দরী স্ত্রীকে নিজের ঘরে অন্য লোক দিয়ে ভোগ করতে দেখা খুব হট একটা ব্যাপার। তুমি খুব আনন্দ পাবে, যদি কুহিকে আমি চুদি, তাই না?" অজিত আবার ও আমার স্নায়ুর সঠিক জায়গায় চাপ দিতে শুরু করলো। অজিতের কথা শুনে আমার বাড়া আবার ও লাফিয়ে উঠলো।
"আমরা দুজনেই জানি, তুমি এটা চাও। তুমি চাও অন্য পুরুষ তোমার বউকে ভোগ করুক, তোমার বউয়ের গুদে মোটা বাড়া দিয়ে এফোঁড় ওফোঁড় করুক, তারপর তোমার সুন্দরী বৌয়ের গুদে মাল ঢেলে ভাসাক, তাই না? তুমি মনে মনে এটাই কামনা কর, তাই না?" অজিত আবার ও বললো।
আমার গলা শুকিয়ে আসছিল, আমার বুকের ধুকপুকানি আর ও বেড়ে গেল, যখন আমার মুখ দিয়ে বের হল, "তুমি কি চাও, আমাকে কি করতে হবে?"
অজিত আবার ও ওর ক্রুর হাঁসি দিয়ে বললো, "তুমি যখন ওকে স্পর্শ করবে, শুধু হালকা স্পর্শ করো না। কমপক্ষে দুইটা আঙ্গুল ঢুকিয়ে দিবে ওর গুদে, আর ওর গুদের ক্লিটটাকে ভাল করে রগড়ে দিও, ওকে আঙ্গুল চোদা করবে, আর ওকে ভালমত চুমু দিয়ে ওকে উত্তেজিত করে তুলতে হবে। তুমি জানো সে কখন ভিজে যায়, ওকে ভালমত আদর করে, ওকে আঙ্গুল চোদা করবে, যেন ও আমাদের দুজনের সামনে জল খসিয়ে ফেলে। বাকি কাজ আমি করবো, ঠিক আছে?"
"ঠিক আছে"- এটা আমার মুখ দিয়ে বের হল। আমার মনের বিকৃত কামনাগুলিকে অজিত এখন পুরো দখলে নিয়ে নিয়েছে, আর আমার মন ও তাতেই সায় দিচ্ছে।
“দেখ, আজ তুমি এক অন্য রকম অভিজ্ঞতার মুখোমুখি হবে। তোমার বউকে আমি কুত্তি বানিয়ে দিবো”-অজিত যেন খুব আত্মবিশ্বাসী।
দুজনেই কাপড় খুলে নেংটো হওয়ার কাজে লেগে গেলাম। আজ কি হতে যাচ্ছে ভেবে দুজনেই পুরো উত্তেজিত।

আমি অজিতের নেংটো শরীরের দিকে না তাকিয়ে পারলাম না, ওর সারা শরীর কালো কালো লোমে ভর্তি, ওর পেট, পা, নিতম্ব সব কিছু লোমে ভরা, এমনকি ওর পিছনের পীঠ ও ওর পাছার দাবনা দুইটি ও কালো লোমে ভরা। আমি অজিতকে আগে ও নেংটো দেখেছি, কিন্তু মনে করতে পারছি না, ওর গায়ে এত লোম ছিলো কি না। অজিত বাড়া মিশমিশে কালো, আর আকাটা (* ছেলেদের বাড়া সুন্নত করা হয় না), লম্বায় আমার বাড়ার চেয়ে ও প্রায় দু ইঞ্চি লম্বা হবে, কিন্তু খুব মোটা, মনে হচ্ছে আমার বাড়ার চেয়ে ওরটা প্রায় দিগুন মোটা। আর ওর বিচি দুটি ভীষণ বড়, আর ষাঁড়ের বিচি যেমন ঝুলে থাকে, তেমনি অনেক বীর্য নিয়ে ও দুটি যেন জায়গায় দাড়িয়ে থাকতে পারছে না, নিচের দিকে নেমে গেছে।
আমি অজিতের বাড়া দেখতে দেখতে আমার নিজের বাড়ার মধ্যে ও একটা ভীষণ মোচড় অনুভব করলাম এই ভেবে যে, আজ আমার বৌয়ের গুদে একটা * ম্লেচ লোকের আকাটা কালো কুচকুচে বাড়া ঢুকবে, এবং আমার বৌয়ের জীবনে এটা প্রথম অন্য ধর্মের লোকের বাড়া হবে। অজিতের বাড়াটা এত মোটা ছিল যে আমার ভয় করতে লাগলো কুহি এই বাড়া গুদে নিতে পারবে কি না? এইসব চিন্তায় আমার বাড়া পুরো ঠাঠীয়ে বাড়ার মাথা দিয়ে মদনরস বের হতে লাগলো। আমার বুকের ধুকপুকানি আরও বেড়ে গেল, আমার পেটের ভিতর একটা চিনচিনে অনুভুতি আমার সমস্ত শরীর আর মনকে যেন আচ্ছন্ন করে দিতে লাগলো।
অজিত দেখে ফেলেছিল যে আমি ওর বাড়া পর্যবেক্ষণ করছি, তাই সে আবার ও একটা ক্রুর হাঁসি দিয়ে বললো, "কিছুক্ষনের মধ্যেই এই বাড়া তোমার সুন্দরী বৌয়ের নরম গুদে পুরোটা সেঁধিয়ে যাবে...আমি কুহিকে আমার মাগী বানিয়ে ছাড়বো...বিবাহিত সাদা খানকী হয়ে যাবে তোমার বৌ, তুমি তো তাই চাও, তাই না? আমার বাড়ার মাথায় তোমার বৌ বার বার ওর গুদের রস খসাবে, সেটা দেখতে তোমার ভাল লাগবে তাই না?" অজিত ওর মোটা বাড়াকে ওর মুঠোতে ধরে আমার দিকে বাড়ার মাথা তাক করে বলছিলো যেন ওর বাড়াটাকে আমি ভালো করে পর্যবেক্ষণ করতে পারি।
আমি মাথা নেড়ে হ্যাঁ জানালাম, কারন আমার মুখ দিয়ে শব্দ বের হচ্ছিল না। আমরা দুজনে বসে কুহির নিচে নামার জন্যে অপেক্ষা করতে লাগলাম।
দশ মিনিট পরেই আমরা দুজনেই সিঁড়ি দিয়ে কুহির নিচে নামার শব্দ শুনতে পেলাম। যখন সে ড্রয়িংরুমে ঢুকল তখন আমাদের দুজনেরই চোখের পলক পড়ছিল না ওকে দেখে। আমরা আমাদের সামনে যে এক কামনার দেবি দাঁড়িয়ে আছে তাকে দেখে দুজনের বাড়ায় এক অস্থিরতা অনুভব করছিলাম যেন।
স্বচ্ছ বেবিডল ব্রাটি ওর বুকের বড় বড় দুধ দুটিকে অর্ধেকের মত ঢেকে রেখেছে, কিন্তু যেটুকু ঢেকে রেখেছে তা যেন আরও বেশি করে প্রকাশিত ব্রা এর স্বচ্ছতার জন্যে। আর নীচে যে পাতলা স্বচ্ছ চিকন অনেকটা বিকিনির মত প্যানটি কুহি পড়েছে তাও যেন যেটুকু ঢেকে রেখেছে, তার চেয়ে ও বেশি প্রকাশ করছে, এমনকি ওর গুদের ফুলো ঠোঁট দুটি ও যেন স্পষ্টই দেখা যাচ্ছে প্যানটির উপর দিয়ে। আর ওর খোলা পেট, গভীর নাভি, মসৃণ তলপেট যাতে অল্প চর্বি জমে ওটাকে আরও আকর্ষণীয় করে রেখেছে, সরু খোলা মসৃণ পা দুটি, নরম জাং- সবকিছু যেন ওকে যৌনতার রানী হিসাবে আমাদের সামনে ওকে দাঁড় করিয়ে দিয়েছে। বিয়ের এত বছর পরে ও ওকে দেখে আমার বাড়ার মধ্যে এক উথাল পাথাল মোচড়ানী অনুভব করলাম।
কুহি যে ওর চুল বেধে পনিটেইল করে ঝুঁটি বেঁধেছে আর হালকা মেকাপ করে এসেছে, সেটা অজিতের বেশ পছন্দ হয়েছে বুঝা যাচ্ছে।
কুহি খুব অস্বস্তি বোধ করছিল একজন অপরিচিত মানুষের সামনে প্রায় উলঙ্গ হয়ে শরীর দেখানোতে, তাই সে অজিতের দিকে একটু ও না তাকিয়ে অজিতকে পিছনে রেখে আমার দিকে ফিরে আমার সামনে এসে দাঁড়ালো। আমার চোখে মুখে কামনার অগ্নি শিখা দাউ দাউ করে জ্বলতে দেখে কুহি নিজে ও যেন খুব বেশি কামাতুরা হয়ে যাচ্ছিলো।
"জানু, তোমাকে দেখতে একেবারে অপ্সরার মত লাগছে...ঘুরে দাড়াও, অজিতকে দেখতে দাও, তোমার শরীরটা"-আমি বেশ জোরের সাথে উঁচু গলায় বললাম।
((( কুহি কিছুটা অনিচ্ছা সহকারে ঘুরে দাঁড়ালো এবং বিশাল দীর্ঘাঙ্গি অজিতের নেংটো শরীরের মুখোমুখি হল। কুহি বেশ অবাক হল, অজিতে শরীরে লোমের পরিমান দেখে, সে আগে কখনও এরকম লোমশ মানুষ দেখে নাই, তাছাড়া একটা * কালো লোকের লোমশ শরীর দেখা ও ওর জন্যে জীবনে প্রথম।
কুহির মনোযোগ অনেকটা নিশ্চিতভাবেই অজিতের বাড়ার দিকে ও গেলো, কালো, ভীষণ শক্ত, আকাটা বাড়াটাকে অজিত ধীরে ধীরে হাতের মুঠোতে নিয়ে উপর নিচ করে খেঁচছিলো। ওর খেঁচার তালে তালে ওর বাড়া মাথার উপরের কালো পাতলা আবরন সড়ে গিয়ে ওর বড় মোটা তীক্ষ্ণ মুণ্ডিটা বের হয়ে পড়ছিল। কোন কিছুই চিন্তা না করেই কুহির মনে আমার বাড়ার সাথে অজিতের বাড়ার তুলনা চলে এসেছিলো। অজিতের বাড়া কুহির স্বামীর বাড়ার চেয়ে অল্পএকটু বড়, কিন্তু অনেক বেশি মোটা, এতো মোটা যে সেটা চিন্তা করেই কুহির গুদে ও যেন মোচড় দিয়ে উঠলো। আর ওর বাড়ার গা বেয়ে মোটা মোটা শিরাগুলি যেন ওর বাড়ার চামড়া ফেটে বাইরে বেরিয়ে এসেছে, ওর বিশাল একজোড়া বিচি ঠিক যেন ষাঁড়ের বিচির মতই নিচের দিকে ঝুলে আছে, মানুষের বিচি যে এতো বড় বড় হয়, সেটা অজিতকে দেখেই কুহি বুঝতে পারলো।
কুহি যেন আভিভুত হয়ে পড়লো অজিতে বাড়ার সৌন্দর্য দেখে, ওর নিঃশ্বাস ঘন হয়ে ওর গুদ দিয়ে কামরস বের হয়ে ওর গুদ যেন ভিজে গেল, কিছু না বুঝেই, ওর মনে আসলো, এই বাড়াটাকে হাতে নিলে মুখে নিলে ওর কাছে কেমন লাগবে, কেমন সুখ পাবে সেই চিন্তা। ))) ---এই কথাগুলি পরে আমি কুহির কাছে থেকে জেনে ওর মনের ভাবটা পাঠকের উদ্দেশ্যে তুলে ধরলাম।
অজিত বাড়া খেঁচতে খেঁচতেই জিজ্ঞাসা করলো, "কুহি, তোমার পছন্দ হয়েছে আমার বাড়া?"
অজিতের প্রশ্ন কুহিকে যেন ওর বর্তমানে ফিরিয়ে আনলো, সে তৎক্ষণাৎ বুঝতে পারলো যে এই পাগলামি এখনই বন্ধ করা উচিত, কারন সে খুব বেশি উত্তেজিত হয়ে পড়ছিল।
কুহি একটু পাশ ফিরে অজিতের দিক থেকে চোখ সরিয়ে বললো, "ওকে, তোমরা তোমাদের আনন্দ নিয়ে নিয়েছ।" কুহি একটু দ্বিধা করে লজ্জিত স্বরে বললো, "এবং আমি যে ভুল ছিলাম সেটা আমি স্বীকার করছি...ভাল সুন্দর অন্তর্বাস পড়লে আমার ভাল লাগে...অন্য পুরুষদের উপর আমার শরীরের প্রতি আকর্ষণ দেখতে আমার ভাল লাগে...আমি উত্তেজিত বোধ করি...তুমি তোমার জায়গায় ঠিক ছিলে অজিত...এখন দয়া করে তুমি চলে যাও।"-এই বলে কুহি ওর দিক থেকে পুরো ঘুরে গেল।
"মনে হচ্ছে, তুমি আমাদের শক্ত বাড়া দেখে তোমার গুদ ভিজিয়ে ফেলেছো!"-অজিতের কানে যেন কুহির কথাগুলি ঢুকেই নাই, "কিন্ত আমাদেরকে নিশ্চিতভাবে জানতে হবে যে তোমার গুদ ভিজে গেছে কি না...আর এটা করার জন্যে তুমি রাজি ও হয়েছো, তাই না... তোমার গরম শরীর দেখে যে আমাদের বাড়া ঠাঠিয়ে গেছে সেটা তো তুমি দেখেছো, এবার আমাদেরকে ও তোমার গুদের রস দেখতে দাও..."-অজিত বেশ খোলাখুলিভাবেই বললো, "কি জাভেদ, তুমি রাজি তো?"
আমি তো এই প্রশ্নের জন্যেই সঙ্কিত হয়ে ছিলাম। আমি মনে মনে বেশ আতঙ্ক বোধ করছিলাম যে এই লোমশ পশুটি আমার স্ত্রীকে ছিঁড়েখুঁড়ে খাবে, কিন্তু সেই সাথে আমার মনে এক চরম আনন্দ প্রাপ্তির আকাঙ্খা ও ডানা মেলে দিয়েছে।
কুহি আমার দিকে তাকাল। সে খুব ভিত ছিল যে আমি হয়ত অজিতের কথায় সায় দেব। কুহি যখন আমার দিকে তাকালো তখন আমার চোখে যে ক্ষুধা, যে কামনা, যে আকাঙ্ক্ষা ভেসে উঠেছিল সেটা দেখে কুহি খুব ঘাবড়ে গেলো।
আমি কুহির চোখে চোখ রেখে জবাব দিলাম অজিতকে, "ঠিক বলেছ তুমি, অজিত, আমাদের দেখতে হবে কুহির গুদ ভিজে গেছে কি না...জানু, তোমার গুদের রস অজিতকে দেখাবে বলেছিলে তুমি, সেটা তো ওকে দেখাতেই হবে, তাই না?" আমার কথায় কুহির সমস্ত শরীর যেন কেঁপে উঠলো, ঘটনা কোন দিকে যাচ্ছে ভেবে কুহি নিজে ও উত্তেজনার পারদে চড়ে উপরের দিকে উঠছিলো।
কুহি ওর নীচের ঠোঁট দাঁত দিয়ে কামড়ে ধরলো আমার কথা শুনে। এবার আমি উঠে দাড়িয়ে কুহির সামনে দাঁড়ালাম। আমি ওকে আমার বাহুতে জড়িয়ে ধরে আমার দুই হাত পিছনে নিয়ে কুহির গোল বড় নরম পাছার দাবনার মাংসগুলিকে চিপে ধরে ওর গালে, মুখে, ঠোঁটে, গলায় চুমু দিতে শুর করলাম।
আমি কাঁপা কণ্ঠে জানতে চাইলাম, "জানু, তুমি ভিজে গেছো?"
"হ্যাঁ, আমি ভিজে গেছি...অজিতকে বিদায় করে দাও, তারপর আমরা বেডরুমে যেতে পারবো"-কুহি ফিসফিসিয়ে জবাব দিলো।
"তুমি দেখেছো, তুমি ওর বাড়ার কি অবস্থা করেছো...এবার ওর কালো, মোটা * বাড়াটা আমার সুন্দরী স্ত্রীর গুদের কি অবস্থা করেছে, সেটা তো ওকে দেখানো উচিত, তাই না?" আমার কাম মাখা জবাব শুনে আমার বাহুর ভিতরে কুহি ওহঃ করে একটা কাতরানির শব্দ করে যেন কেঁপে কেঁপে উঠলো।
"না... জানু... না... এবার আমাদের থামা উচিত" কুহি যেন কাতর কণ্ঠে বলে উঠলো।
আমি এক হাত সামনে এনে পাতলা প্যানটির উপর দিয়ে কুহি গুদের নরম ফুলো ঠোঁট দুটিকে চিপে ধরলাম। গুদের উপরের প্যানটির অংশটি এখনই ভিজে রয়েছে, আর এটা প্রমান করে কুহি যৌনমিলনের জন্যে পুরোপুরি প্রস্তুত।
আমি কুহির চোখের দিকে তাকিয়ে ওর প্যানটির কিনার টেনে এক পাশে সরিয়ে দিলাম আর ওর মসৃণ, সেভ করা গুদটি আমার চোখের সামনে পূর্ণ রুপে ভেসে উঠলো। আমি আমার হাতের আঙ্গুল গুদের পাপড়ির উপর রেখে দু পাশে টেনে গুদটাকে মেলে ধরলাম, ওর ভঙ্গাকুর বেশ ফুলে উঠে শক্ত ও স্পর্শকাতর হয়ে পড়েছে। ওর ভঙ্গাকুরকে নিজের দু আঙ্গুলে ফাকে রেখে ঘষা দিতেই কুহি কামঘন গলায় গুঙ্গিয়ে উঠলো। কুহির শ্বাস গলায় আটকে ওর মুখ হ্যাঁ হয়ে গেল যখন আমি দুটো আঙ্গুল ঠেলে ঢুকিয়ে দিলাম ওর ফুলকচি গুদের একেবারে ভিতরে। আঙ্গুল দুটি এতো সহজে একেবারে গভীরে চলে যেতে দেখে কুহির উত্তেজনা কোন পর্যায়ে আছে সেটা আমি ভালভাবেই অনুমান করতে পারছি।
আমি কুহির চোখে চোখ রেখে আমার আঙ্গুল দুটি বের করে এনে আবার ও সজোরে ঠেলে ভিতরে ঢুকিয়ে দিলাম যার ফলে কুহির গুদ যেন আমার আঙ্গুল কামড়ে ধরতে চাইলো, আর কুহি এখন পুরো শ্বাস ছাড়া হয়ে হাঁপাচ্ছে, ওর চোখ মুখে যৌন মিলনের কামনা আরও বেশি করে প্রস্ফুটিত হচ্ছে।
"না, জানু, প্লিজ, এটা করো না...আমি পারছি না"-কুহি যেন শেষ আরেকটা চেষ্টা করলো।
"কেন জানু? ...... তুমি তো আঙ্গুল চোদা খেতে খুব পছন্দ করো, তাই না?" আমি জবাব দিলাম। আমি আবার ও আঙ্গুল বের করে আবার ও ঢুকিয়ে দিলাম ওর আগ্রহী গুদের ফুটোর ভিতর। ওর মুখ হ্যাঁ হয়ে ও যেন বাতাস ছাড়া হয়ে গেছে এভাবে হাঁপাতে লাগলো। আমি আর অজিত দুজনেই ওর উত্তেজনার অবস্থা বুঝতে পারছিলাম। আমি ক্রমাগত আঙ্গুল ভিতর বাহির করতে করতে লাগলাম আর কুহি নিজের অজান্তেই পা দুটি কিছুটা ফাঁক করে দিলো যেন আমি আরও সহজেই ওকে আঙ্গুল চোদা করতে পারি।
অজিত আর বসে থাকতে পারল না। সে উঠে এসে পিছন থেকে দু হাতে কুহির কোমর জড়িয়ে ধরে ওর খোলা ঘাড়ে আর পিঠে চুমু খেতে শুরু করলো। অজিতের স্পর্শে কুহি চকিত হল কিন্তু ওকে বাঁধা দেবার শক্তি কুহির ভিতরে ছিলো না, কারন আমিই ওকে এমনভাবে উত্তেজিত করে রেখেছি। কুহি আমার দিকে তাকালো, আমি মাথা নিচের দিকে নামিয়ে সম্মতি দিলাম, তারপ কুহি ঘাড় কাত করে অজিতের দিকে নিজের মুখ ঘুরালো। এমন উত্তেজনাকর অবস্থার মধ্যে ও কুহি বলছিল, "না অজিত...না...প্লিজ না...তুমি ওয়াদা করেছিলে...তুমি আমাকে স্পর্শ করবে না"।
"আমি মিথ্যে বলেছিলাম..."-এই বলে অজিত নিজের ঠোঁট ঢুকিয়ে দিল কুহি নরম পেলব টসটসে ঠোঁটের গভীরে। অজিত ওর জিভ ঢুকিয়ে দিল কুহির মুখের ভিতরে, আর ওর একটা হাত পিছন থেকে স্বচ্ছ ব্রা এর উপর দিয়ে ওর ডান মাইটা খামচে ধরে ওর দুধের গোলাপি বোটাকে কুঁড়ে দিতে লাগলো। এদিকে আমার কাছ থেকে আঙ্গুল চোদা আর অজিতের কাছ থেকে চুমু, একহাতে দুধ টেপন, একহাতে পাছা টিপন খেয়ে কুহি যেন পাগল হয়ে উঠলো।
কুহি নিজেই এবার অজিতকে চুমু খেয়ে অজিতের মুখের ভিতর নিজের জিভ ঢুকিয়ে দিল, আর খনে খনে গোঙাতে লাগলো। দুজনের জিভ আর ঠোঁট ভিজে কামনা ক্ষুধা সিক্ত চুমুর শব্দে ঘর যেন ভরে উঠলো।
Like Reply
#13
কুহিকে একটা অচেনা লোকের সাথে এভাবে সিক্ত ভেজা চুমু খেতে দেখে আমার উত্তেজনা আরও বেড়ে গেল, আমি আরও জোরে জোরে কুহির গুদে আঙ্গুল চালাতে লাগলাম, ওর গুদ দিয়ে পচ পচ শব্দ বের হচ্ছিল আমার আঙ্গুল ঢুকানোর তালে তালে। কুহির দু হাত ছিল আমার মাথার দুপাশে, সেগুলি আমাকে যেন শক্ত করে ধরে রাখছিল, যেন ও পড়ে না যায়। আঙ্গুল চোদা খেয়ে কুহি হটাত শক্ত হয়ে আমার ঘাড় চেপে ধরে স্থির হয়ে ওর গুদের পানি ছেড়ে দিয়ে একটা বিশাল রাগমোচন করে ফেললো। আমি এবার কুহির গুদ থেকে আমার আঙ্গুল বের করে নিয়ে কুহির দিকে তাকিয়ে আঙ্গুল আর হাতের তালুর ভেজা রসগুলি চেটে খেতে লাগলাম। কুহি ওর মাতাল চোখে আমার দিকে তাকিয়ে রইল।
এবার আমি আমার ঘাড় থেকে কুহির হাত সরিয়ে দিয়ে সড়ে এসে সোফায় বসলাম। কুহি আমার দিকে তাকিয়ে ওর নিচের ঠোঁট কামড়ে ধরল। যখন সে বুঝতে পারল আমি আজকে প্রথমবারে মত ওর বিবাহিত গুদকে একটা পর পুরুষের ভোগের জন্যে ছেড়ে দিয়েছি যে কিনা একজন * , তখন একটা গা চমকানো শিরশিরে অনুভুতি যেন কুহির মস্তিস্ক থেকে পিঠের মেরুদণ্ড বেয়ে নীচের দিকে নেমে গেল।
"খেলাটা উপভোগ কর, বন্ধু"- অজিত বাকা হাঁসি দিল। অজিত পিছন থেকে কুহির দুধ দুইটা চেপে ধরে নিজের খাড়া বাড়া কুহির পাছার খাঁজে লাগিয়ে চাপ দিল। "আমি তোমার বৌকে চুদে মজা নিবো...চুদে ওকে আমার খানকী বানাবো"। কুহি আঁতকে উঠলো অজিতের অমার্জিত নোংরা কথা শুনে।
অজিত এবার ওর ব্রা খুলে ফেললো আর আমার দিকে নিক্ষেপ করলো। তারপর সে হাঁটু গেঁড়ে বসে কুহির প্যানটি নামিয়ে খুলে ফেললো।
"বিবাহিত ঘরের বউদের প্যানটি খুলতে আমার খুব ভাল লাগে।" অজিত আমার দিকে ফিরে বললো।
"আরে শালা...এই কুত্তির পাছাটার মত এমন সুন্দর গোল বড় পাছা আমি আমার জীবনে ও দেখিনি" অজিত আমাকে দেখিয়ে বলছিলো। কুহি অজিতের ঘাড়ে হাত রেখে নিজের পা উঠিয়ে ওকে প্যানটি খুলতে সাহায্য করছিল, "কুত্তির গুদ দিয়ে তো ঝর্না বইছে" অজিত বললো যখন সে প্যানটির ভিজে যাওয়া অংশ দেখলো।
"তো, নিজের বৌয়ের কাপড় অন্য পুরুষকে খুলতে দেখে তোমার কেমন লাগছে?" অজিত একটা কুৎসিত হাঁসি দিয়ে আমাকে বললো।
"শালা...এই কুত্তির শরীরটা একটা গরম মাল...সব দিক দিয়ে একেবারে ফিট, দুটো বড় বড় ছেলে মেয়ে থাকার পর ও... শালা...একেবারে সমতল পেট, তলপেটে সামান্য চর্বি, বড় বড় দুধ, বড় গোল ছড়ানো পাছা, সরু কোমর, লম্বা মসৃণ পা, শরীরের চামড়া একেবারে মসৃণ...এই রকম শরীর তো ব্যবহার করতে হয় পুরুষদের বীর্য ফেলার ডাস্টবিন হিসাবে"- অজিত আমার বৌয়ের রুপের প্রশংসা করছিল, "আহঃ... মেয়েদের কামানো, মসৃণ, ফর্শা গুদ খুব পছন্দ করি"।
অজিতের এহেন সতর্কভাবে কুহির দেহ দেখার মধ্যে কুহি নিজেকে পুরোপুরি অপদস্ত বোধ করছিলো। কুহির কাছে মনে হচ্ছিল যে সে যেন একটা মাংসের দলা, যাকে ভাল করে পরীক্ষা করে পুরুষের ভোগে লাগানো হবে। ওর কাছে অজিতের কথাগুলি অপমানকর মনে হলে ও কুহির গুদ দিয়ে বার বার তরল রস বের হয়ে প্রমান করছে যে ওর শরীরের জন্যে অজিতের এই কদর্যতা বেশ যথার্থ।
কুহির শরীরের প্রশংসা করে অজিত ওকে পিছন দিক থেকে জড়িয়ে ধরল, অজিতের পেট কুহির পিঠের দিকে লাগছিল, আর অজিতের বাড়ার মাথাটা কুহির পাছার ফোলা অংশের সাথে চাপ খেয়ে ছিল। অজিতের শরীরের লোম কুহির শরীরে লাগায় ওর কিছুটা সুড়সুড়ি লাগছিল।
"অন্য পুরুষ তোমার নেংটো বৌকে জড়িয়ে ধরে রেখেছে, এটা দেখতে তোমার ভাল লাগে, তাই না?" অজিত কুহির ঘাড়ের উপর দিয়ে আমার দিকে তাকিয়ে বললো।
আমি বসে নিজের বাড়া আস্তে আস্তে খেঁচে দিতে দিতে নিজের বৌকে পর পুরুষ দ্বারা ধর্ষিত হতে দেখছিলাম। কুহির ফর্শা শরীরের সাথে অজিতের কালো লোমশ শরীরের রঙের বৈপরীত্য আমার মনের উত্তেজনা বাড়িয়ে দিচ্ছিলো।
"হ্যা...নিজের বৌকে পর পুরুষের হাতে তুলে দিতে আমার খুব ভাল লাগছে। নিজের বৌকে পর পুরুষকে দিয়ে চোদাতে আমার খুব ভাল লাগবে... অজিত, তুমি চুদবে কুহিকে?" আমার কাঁপা কাঁপা গলা দিয়ে কি বের হল, আমি নিজেই বুঝতে পারছি না।


"অপেক্ষা কর, কিছুক্ষনের মধ্যেই তোমার বৌয়ের নরম গুদে আমার কালো * বাড়ার পুরোটা ঢুকিয়ে দিবো, তারপর দেখবে তোমার খানকী বৌটা সুখের চোটে কেমন করে...তোমার বৌকে কুত্তি বানিয়ে চুদবো আজকে"-অজিত বিশ্রী ভাবে জবাব দিল, "তোমার বৌকে আমার বাড়ার মাথায় জল খসাতে দেখে তুমি পাগল হয়ে যাবে, বন্ধু।"
অজিত যখন কুহির গলা ও ঘাড়ে চুমু খেতে শুরু করলো, তখন কুহি যেন কাতরে উঠলো, "আমি তোমার বৌয়ের শরীরে আমার নিশানা লাগিয়ে দিবো, সেখানে যত বার তোমার চোখ যাবে, তখনই তোমার মনে হবে, আমি তোমার বৌকে কি করেছিলাম"-অজিত কুহির সরু লিকলিকে গলা এসে যেখানে ঘাড়ের সাথে মিলিত হয়েছে, সে জায়গায় দু ঠোঁট লাগিয়ে জোরে একটা চোষণ দিল যেন সে ভেম্পায়ারের মত কুহির শরীর থেকে সব রস টেনে নিবে। অজিত কুহির বড় বড় দুধগুলি দু হাতের মুঠোতে নিয়ে জোরে জোরে চিপে দিতে দিতে ওর ছোট ছোট বোটা দুটিকে কিছুক্ষণ পরে পরে মুচড়ে দিচ্ছিলো।
অজিতের নির্মম চোষণ আর টিপনে কুহি এবার বেশ জোরেই কাতরে উঠলো, ওর চোখে আর ও বেশি ঘোলাটে মাদকতা ভর করছিলো, আর গুদ দিয়ে ক্রমাগত রস যেন টপ টপ করে ঝড়ে যাচ্ছিলো। অজিত যখন ওর মুখ সড়ালো তখন কুহির ঘাড়ের কাছে গাঁড় একটা দাগ পড়েছিল। নিজের বৌয়ের শরীরে অন্য পুরুষের দাগ দেখে আমি যেন গভীর আর্তনাদ করে বলে উঠলাম, "উহঃ"।
"খানকী...এবার তুই আমার বাড়ার যত্ন নেয়া শুরু কর"-অজিত বেশ ক্রুদ্ধতার সাথে কুহিকে ঘুরিয়ে দিয়ে ওকে চেপে নীচে বসিয়ে দিল।
কুহি বেশ বাধ্যতার সাথে কার্পেটের উপর হাঁটু গেঁড়ে বসে ওর কোমল নাজুক হাতে অজিতে শক্ত, কালো, আকাটা ধোন নিজের হাতে নিল। সে ধীরে ধীরে ওর হাত দিয়ে বাড়াকে উপর নিচ করতে লাগলো, ওর হাতের মুঠোর বেড়ে অজিত পুরোটা বাড়া আসছিল না। কুহি বাড়ার গায়ের ভেসে উঠা মোটা মোটা রগগুলিকে নিজের আঙ্গুলে অনুভব করছিলো। কুহি যেন মন্ত্রমুগ্ধ হয়ে গেল অজিতের বাড়া হাতে নিয়ে, এই রকম বাড়া তার হাতে নেয়ার সৌভাগ্য আগে কখনো হয় নি। অজিত বাড়ার চামড়া কুহির হাতে যেন মখমলের মত নরম আর পাতলা মনে হচ্ছিলো।
অজিতের শক্ত কালো * বাড়ায় আমায় বৌয়ের হাত দেখে আমার বাড়া দিয়ে কিছুটা মদন রস বের হতে লাগলো। নিজের বৌয়ের আঙ্গুলে আমাদের বিয়ের আংটি, আর গলায় বিয়ের চেইন আর হাতে অন্য পুরুষের বাড়া, এটা যে এতটা উত্তেজনাকর হবে আমার ধারনাই ছিলো না।
কুহি বাড়ার মাথার চামড়া সড়াতেই দেখলো ওটার ফুটো দিয়ে অল্প অল্প মদন রস বের হতে শুরু করেছে। "ওটা চেটে খেয়ে নে, কুত্তি"- বলে অজিত যেন কিছুটা হুংকার দিল।

অজিতের অমার্জিত, নিচু শ্রেণীর ভাষা আসলে কুহিকে ভিতরে ভিতরে আরো বেশি কামাতুরা করে দিচ্ছিলো। কুহি নিজের জিভ বের করে বাড়ার মাথা থেকে জিভের আগায় কাম রসের ফোঁটাটাকে নিজের মুখে নিয়ে নিলো। তারপর সে বাড়ার মোটা মাথাটা নিজের মুখের ভিতরে ঢুকাতে শুর করলো।
যখন কুহি অজিতের বাড়া পুরো দমে চুষতে শুরু করলো, তখন আমার নজর গেল কুহির গুদের ফুলে উঠা ঠোঁট দুটির উপরে, ও দুটি পুরো ভিজে স্যাঁতস্যাঁতে হয়ে মাঝে মাঝেই যেন দু এক ফোঁটা ওর গুদের ঠোঁট বেয়ে ওর জাং বেয়ে ধীরে ধীরে গড়িয়ে পড়ছে। এটা এতো কামাতুর দৃশ্য, যে আমি নিজেকে আর নিয়ন্ত্রন করতে পারছিলাম না, আমাকে এখনই কুহির গুদ স্পর্শ করতে হবে।
আমি দ্রুতই নীচে নেমে হাঁটু গেঁড়ে বসে কুহির গুদের ঠোঁট দুটিকে নিজের হাতের মুঠোয় নিয়ে ওর গুদে বেশ কয়েকটা চাপ দিলাম। ভিজে গুদের ভঙ্গাকুরে আমার আঙ্গুল দিয়ে ঘষা লাগালাম। আমার হাত কুহির গুদে পড়তেই কুহি আবার ও বেশ জোরে কাতরে উঠলো। সে অজিতের বাড়া চুষা বন্ধ করে আমার দিকে তাকালো। ওর মুখ ভরা কামনা যেন আরও বেড়ে গেল। ওর ঠোঁট থেকে দু ফোঁটা থুথু অজিতের বাড়ার উপর পড়লো। কোন কিছু চিন্তা না করেই আমি আগ্রাসীভাবে আমার ঠোঁট ঢুকিয়ে দিলাম কুহির ঠোঁটের ভিতরে আর আমার আঙ্গুল ঢুকে গেল কুহির গরম ফুলে উঠা গুদের ভিতরে।
কুহিকে বেশ জোরে চুমু খেতে খেতে আমি আবার ও কুহিকে আঙ্গুল চোদা করতে লাগলাম। আমি যেন প্রায় পাগলের মত কুহির ঠোঁট, জিভ, ঠোঁটের ভিতরে অংশ চুষে খেতে শুরু করলাম, যেখানে এম মুহূর্ত আগেও অন্য পুরুষের বাড়া ঢুকে ছিলো। এটা এতো বেশি উদ্দিপক ছিল যে, অতি দ্রুত কুহি দ্বিতীয়বারের মত রাগমোচন করলো আমার কাছে আঙ্গুল চোদা খেয়ে। সে বেশ জোরে ঘোঁত ঘোঁত করতে করতে আমার আঙ্গুলের উপর নিজের গুদের রস দ্বিতীয়বারের মত ছেড়ে দিলো। কুহির গুদ দিয়ে এভাবে চিড়িক চিড়িক করে মাল বের হতে আমি এ জীবনে কখনও দেখি নাই। কুহি অজিতের বাড়া ছেড়ে দিয়ে অজিতের কোমর শক্ত করে জড়িয়ে ধরে প্রচণ্ড সেই রস খসানোর ঢেউয়ের ধাক্কা নিজের শরীর দিয়ে সামলানোর চেষ্টা করলো। আমি ওর শরীর শক্ত করে ধরে রেখেছিলাম, যেন সে কার্পেটের উপর পড়ে না যায়।
Like Reply
#14
বেশ কিছু সেকেন্ড পরে কুহি যেন ওর রাগমোচনের উচ্চতা থেকে নীচে নেমে এলো, আমার দিকে ঘোলা ঘোলা চোখে তাকিয়ে বললো, "জানু, আমি তোমাকে ভালবাসি, I love U, Sweetheart"-বলেই আমার ঠোঁটে একটা গাঢ় চুমু লাগিয়ে দিলো।
হটাত অজিত কুহির পনি টেইল করার নরম সিল্কি চুলের গোছা নিজের হাতে ধরে ওকে বেশ জোরে টেনে আমার সাথে চুমু খাওয়াটা ভেঙ্গে দিল, "কুত্তি, তুই অনেক মজা নিয়েছিস, এবার আমার বাড়ার সেবা কর"- বলে অজিত যেন কুহির দিকে গরম চোখে তাকিয়ে খেঁকিয়ে উঠলো। তারপর অজিত আমার দিকে একটা ক্রুদ্ধ শক্ত দৃষ্টি দিলো।
অজিত যেভাবে কুহির সাথে আচরণ করছে সেটা দেখে আমার ও রাগ উঠে গেছে, আমি ও একটা শক্ত ক্রুদ্ধ দৃষ্টি দিলাম ওর দিকে।
কুহি আমাদের মধ্যের সমস্যাটা বুঝে ফেলেছিলো, তাই তাড়াতাড়ি বেশ ভগ্নস্বরে বললো, "জানু, ঠিক আছে, আমার কোন সমস্যা নেই, আমি ঠিক আছে, তুমি গিয়ে সোফায় বস।" কুহি বেশ জোরে শ্বাস নিচ্ছিলো। কুহির চেহারা দেখে আমি স্পষ্টতই বুঝতে পারছিলাম, অজিতের এই বাজে ব্যবহার ও বাজে ভাষা কুহির ভিতরে আর ও বেশি করে কামের সঞ্চার করছে। কুহি যেন এটাই চাইছে।
"এই খানকী, এবার দেখা আমাকে...তুই কিভাবে পুরুষদের বাড়া চুষিস"- অজিত ওর চুলের মুঠি ধরে রেখেই বললো।
কুহি অজিতের বাড়া আগা থেকে গোঁড়া পর্যন্ত বেশ কয়েকবার চেটে চেটে দিয়ে তারপর একটা বড় করে হ্যাঁ করে ওর বাড়ার মাথা নিজের মুখে ঢুকিয়ে নিল। অল্প অল্প করে একটু বেশি করে করে কুহি নিজের মুখে অজিতের বাড়া ঢুকাতে শুরু করলো, সাথে সাথে বাড়া মুখ থেকে বের করে প্রতিবার যখন আবার ও মুখে ঢুকিয়ে দিচ্ছিল, তখন যেন আরেকটু বেশি ঢুকিয়ে নিতে চেষ্টা করছিলো। কুহির এই পর পুরুষের বাড়া চুষে সুখ দেয়াটা আমি বেশ গভীর মনোযোগ দিয়ে দেখতে লাগলাম। আমি জানি, কুহি বাড়া চোষায় বেশ দক্ষ, আর সে এটা খুব পছন্দ ও করে, ও সব সময়ই ওর মুখে বাড়া ঢুকিয়ে রাখতে পছন্দ করে।
অল্পক্ষণের মধ্যেই কুহি অজিতের বাড়ার অর্ধেকটা নিজের মুখে ভরে ফেলতে সক্ষম হল এবং সে আরও বেশি চেষ্টা করছিল যেন আরও বেশি বাড়া ঢুকিয়ে একেবারে ওর গলা পর্যন্ত নিয়ে যেতে। অজিত ও কুহির এই আচরনে বেশ সুখ পাচ্ছিলো।
"হ্যাঁ রে খানকী, বেশ্যা...এভাবে চুষতে থাক, ঠিক এভাবে...তুই আমার কালো * বাড়া খুব পছন্দ করেছিস, তাই না, তুই একটা মাগী যে কিনা বিবাহিতা ঘরের বৌ,...তাই না?" অজিত কুহির উপর গর্জন করছিলো, "পুরোটা ভরে নে তোর বেশ্যা মুখের ভিতরে"।
কুহি অজিতের বাড়া যেমন উপর নিচ করে চুসছিলো, তেমনি ওর হাতের সাথে ওর মাথা ও নড়ছিল, ধীরে ধীরে সে অজিতের পুরো বাড়াই নিজের মুখের ভিতর ঢুকিয়ে ফেলতে সমর্থ হলো। আমি দেখলাম, কুহি বেশ কয়েকবার একটু কাশি দিয়ে নিজের গলার পেশিগুলিকে রিলাক্স করিয়ে নিয়ে অজিতের বাড়ার মাথাটা গলার ভিতরে ঢুকিয়ে ফেলতে চেষ্টা করছিলো, আর ওর নিঃশ্বাস নাকে দিয়ে নিয়ে ও বের করে দিচ্ছিলো। অজিতের বাড়ার গোঁড়ায় কুহির নাক যখন গিয়ে ঠেকল, সেটা দেখে আমি নিজে ও আভিভুত হয়ে পরলাম, কুহি যে এটা করতে পারবে, এটা আমি ভাবতেই পারি নি। কুহির টিকালো, চোখা নাকের আগাটা গিয়ে অজিতের বাড়ার গোঁড়ার লোমের ভিতরে ঢুকে যাচ্ছিল।

"আরি শালা...এই মাগী তো এক বিখ্যাত বাড়া চুষানী...একেবারে খানদানি মাগী..." অজিত উৎফুল্লতার সাথে আমার দিকে তাকালো, "একেবারেই খারাপ না"।
এবার অজিত আবার ও কুহির চুলের মুঠি পিছন দিকে টেনে ওর মুখ থেকে নিজের বাড়া সরিয়ে দিলো। "তোর এমন সুন্দর মুখ...এই মুখকে মুখচোদা করতেই বেশি ভাল লাগবে।" অজিত বেশ আক্রমানত্তক ভঙ্গিতে বললো, "আমার বাড়া থেকে তোর হাত সরিয়ে, আমার পাছার পিছনে ধরে রাখ। মুখ হ্যাঁ করিয়ে রাখ...আমি এখন তোকে মুখচোদা করবো" অজিত ঘোষণা করলো।
আমার বেশ অস্বস্তি হচ্ছিল এই ভেবে যে, অজিত আবার না জানি কি করে কুহির সাথে, তারপর ও আমি চুপ করে বসেই থাকলাম অজিত কিভাবে আমার বৌকে মুখচোদা করে সেটা দেখার জন্যে। ভিতরে ভিতরে আমার মনে কেন জানি কিছুটা ভাল লাগা ও ছিল, সেটা আমি নিজেই বুঝতে পারছিলাম না।
অজিত যা বললো, কুহি তাই করলো, ওর দু হাত দিয়ে অজিতের লোমশ পাছার দাবনা দুটি বেশ সজোরে ধরে রাখলো।
অজিত কুহির চুলের মুঠি ভাল করে ধরে রেখেই, ধীরে ধীরে ওর মুখে নিজের পুরো বাড়া ভরে দিল, তারপর আবার ধীরে ধীরে ওটা বের করে নিল, বেশ কয়েকবার এই রকম করে তারপর অজিত ওর গতি বাড়িয়ে দিল, সে আরও বেশি আক্রমণাত্মক ভাবে কুহির মুখে ভচ করে বাড়া ভরে রেখে আবার এক টান দিয়ে বের করে ফেলতে লাগলো। অজিত কুহির মুখকে ঠিক একটা চোদার ফুটোর মত করে ব্যবহার করছিল।
অজিত যেন কুহির মুখকে ওর মোটা বাড়া দিয়ে নিষ্পেষিত করে যাচ্ছিল। বাড়া গিয়ে ওর কণ্ঠ রোধ করে দিচ্ছিল, আর কুহির শ্বাস ও যেন বন্ধ হয়ে যাচ্ছিল, যখনই অজিত বাড়া বের করছিল, কুহি একটু কাশি দিয়ে কিছুটা থুথু ফেলতে লাগলো, অজিত ও একটু পরই ওর বার বের করে নিচ্ছিল যেন কুহি শ্বাস নিতে পারে, তারপরেই আবার ও জোরে ওর বাড়া ভরে দিচ্ছিল। অজিত একেবারে পশুর মত কুহির মুখকে চুদে যাচ্ছিল, যার ফলে কুহির মুখ একেবারে লাল টকটকে হয়ে গেছে, ওর নাক ফুলে গেছে, চোখ বড় বড় হয়ে টপ টপ করে পানি বের হচ্ছে চোখের কোনা দিয়ে ওর গাল বেয়ে পড়ছে।
প্রথমে যখন কুহির নিঃশ্বাস বন্ধ হয়ে নাক ফুলে যাচ্ছিল, আর ওর গলা দিয়ে গড়গড় শব্দ বের হচ্ছিলো, আমি বেশ চিন্তিত হয়ে পড়ছিলাম যে কুহি খুব কষ্ট পাচ্ছে, কিন্তু তখনই আমি বুঝতে পারলাম যে না কুহির মোটেই কষ্ট বা খারাপ লাগছে না। একটা অজানা অচেনা লোকের আমার বৌকে বাজারের বেশ্যা মাগীর মত ব্যবহার করা দেখতে দেখতে আমি আমার বাড়া হালকা ধীরে ধীরে খেঁচে দিতে লাগলাম। অজিত আমার সন্তানের মাকে একটা দু পয়সা দামের রাস্তার মাগীর মত কষ্ট দিয়ে মুখচোদা করে যাচ্ছিল, যার সাথে ওর পরিচয় মাত্র আধা বেলার। আমার নিখুত ভদ্র, শিক্ষিত স্ত্রী একেবারে খানকী হয়ে যাচ্ছিলো। কুহির পুরো মুখ ওর থুথু আর অজিতের বাড়ার মদনরসে ভরে ওর গাল বেয়ে পড়ছিল, এটা দেখে আমি যেন আরও বেশি বিস্মিত হলাম।
"রাস্তার পয়সা দিয়ে ভাড়া করা মাগিদের চেয়ে ও তোমার বৌ বেশি ভাল করে বাড়ার সেবা করতে জানে...আমার জানা মতে ওই সবচেয়ে ভাল বাড়া চুষানী এই দেশের...এমনকি সে জেনির চেয়ে ও ভাল..." অজিত আমাকে কষ্ট দেয়ার জন্যে কথাগুলি বলছিলো। "তোমার বৌয়ের চেহারার দিকে দেখ...ওকে একেবারে একটা নিচু জাতের চোদা খাওয়া শুয়োরের মত দেখাচ্ছে। সে নিজেকে আমার চেয়ে বড় ভদ্র বলে মনে করছিলো, আর এখন আমি ওকে ওর জায়গায় নিয়ে গিয়ে চুদছি, দেখেছো?" অজিত প্রতিহিংসা পরায়ণভাবে বললো।
এবার অজিত ওর বাড়া টেনে বের করে নিল কুহির মুখের ভিতর থেকে আর আদেশ দিল, "খানকী, এবার আমার বিচি চুষে দে।" অজিত ওর বাড়া উপরের দিকে টেনে ধরে রাখল, আর কুহি নিচু হয়ে বাড়ার নীচে অজিতের বড় বড় দুটি বিচির থলের চামড়া নিজের জিভ দিয়ে, ঠোঁট লাগিয়ে চেটে চুষে দিচ্ছিল। কুহি পুরো বিচির থলে চাটার পরে একটা একটা করে ওর বিচি নিজের মুখের ভিতরে পুরো ঢুকিয়ে চুষে দিচ্ছিলো, আর এতে আরামের চোটে অজিত গুঙ্গিয়ে উঠলো।
কিছু সময় কুহিকে দিয়ে বিচি চুষানোর পরে অজিত ওকে থামালো, আর খেঁকিয়ে উঠে বললো, "আমার দিকে তাকা কুত্তি, তোর মুখ হ্যাঁ কর।"
অজিত যা বললো কুহি তাই করার জন্যে উপরের দিকে তাকিয়ে নিজের মুখ হ্যাঁ করে রাখল, আর অজিত নিজের গলা খাঁকারি দিয়ে ওর মুখ থেকে এক দলা থুথু আর কফ এনে কুহির মুখের ভিতরে নিচের দিকে ছেড়ে দিল।
আমি অজিতের এই নিচ কদর্য কাজ দেখে স্তম্ভিত হয়ে গেলাম, যেটা পরে আমাকে যেন স্থবির করে ফেললো, এটা দেখে যে, কুহি বিন্দুমাত্র বাঁধা না দিয়ে বা কিছু না বলে ওইগুলি ঢক করে গিলে ফেললো।
"এই তো আমার ছোট্ট ভাল খানকী...এই খানকী আমার বাড়া চুষে তোর ভাল লাগছে কি না বল আমাকে"-অজিত কুহিকে প্রশ্ন করে ওর দিকে তির্যকভাবে তাকিয়ে রইলো।

কুহি শুধু উপরের দিকে অজিতের মুখের দিকে চুপ করে তাকিয়ে রইলো, কিছু জবাব দিল না। অজিত চট করে ওর ডান গালে একটা চড় মারলো, যাতে ওর গাল সাথে সাথে লাল হয়ে গেল। কুহি তীব্র ব্যাথায় যেন স্তব্দ হয়ে গেল, কিন্তু রেগে যাওয়ার বদলে সে যেন নিজেকে অপদস্ত বোধ করছিল, যেটা ওর কামোত্তেজনাকে যেন আর ও বাড়িয়ে দিচ্ছিলো।
আমি নিজে ও স্তব্দ হয়ে গেলাম আর খুব রেগে গেলাম। আমি বাড়া খেঁচতে খেঁচতেই উঠে দাড়িয়ে গেলাম সোফা থেকে অজিতকে বাঁধা দেবার জন্যে। কিন্তু এর পরেই আমি যা দেখলাম সেটা আমাকে স্ট্যাচুর মত স্থির করে দিলো।
"এই ,. খানকী, আমার * ম্লেচ বাড়া চুষে তোর ভাল লাগছে কি না বল?" অজিত আবার ও জানতে চাইলো।
কুহির নাক দিয়ে ফোঁসফোঁস শব্দ হচ্ছিল, কিন্তু সে জবাব দিচ্ছিলো না। অজিত এবার ওর বাম গালে চড় মারলো আর ওই গাল ও লাল হয়ে গেল তৎক্ষণাৎ, কিন্তু ওর গুদ বার বার মোচড় দিয়ে দিয়ে রস বের করতে লাগলো চড় খেয়ে।
আমি সামনে এগিয়ে বেশ ক্রুদ্ধভাবে "অজিত, তুমি এই সব এখনি বন্ধ কর" বলে খেঁকিয়ে উঠলাম।
কিন্তু অজিত পুরো পুরি শান্ত, সে জবাব দিল, "ধৈর্য ধর বন্ধু, এই বোকা মাগীটা এই রকম ব্যথা আর কষ্টই পছন্দ করে। দেখো তোমার খানকী বৌয়ের দিকে, দেখো বাড়া খেকো মাগীটা কি করছে?" অজিত যেন আরও বেশি অপদস্ততার সাথে জবাব দিলো।
কুহিকে ওর এক হাত দিয়ে নিজের গুদ মুঠো করে ধরে ওর একটা আঙ্গুল গুদের ভিতরে ভরে দিতে দেখে আমি যেন আবার ও স্তব্দ হয়ে গেলাম। আমার বাড়া আবারও একটা মোচড় দিয়ে উঠলো, আমি পিছনে গিয়ে নিজের সোফায় বসে পরলাম অনেকটা ব্জ্রাহতের মতো।
অজিত ওর চুলের মুঠি ধরে সামনে পিছনে বেশ কয়েকটা ঝাকি দিয়ে বললো, "বল আমার খানকী চুদি...বল...আমার বাড়া তোর পছন্দ হয়েছে?"
"হ্যাঁ"-এবার কুহি জবাব দিল।
"হ্যাঁ কি রে কুত্তি? ...পুরো কথা বল...এমনভাবে বল যেন ওটা তোর মনে কি আছে সেটা প্রকাশ করে...আমাকে পরিষ্কার করে বল, আমার এই কালো মোটা * বাড়াকে তোর পছন্দ হয়েছে কি না?"-এই বলে অজিত কুহির ডান গালে আবার ও একটা চড় মারলো।
কুহি এতো বেশি অপদস্ত অপমানিত হয়েছে যে ওর আত্মসম্মান এই মুহূর্তে পুরোপুরি চলে গেছে। সে অজিতের মুখের দিকে তাকিয়ে বললো, "হ্যাঁ, তোমার এই কালো মোটা * বাড়া আমার খুব পছন্দ হয়েছে। আমি এটাকে ভালবাসি। আমি চাই এটা সব সময় যেন আমার মুখের ভিতরে থাকে।"
Like Reply
#15
"বোকা খানকী, তোর মুখ খোল আবার...হাঁ কর।"-অজিত আবারও খেঁকিয়ে উঠলো। কুহি বাধ্য মেয়ের মত হাঁ করে নিজের মুখ খুলে দিল, অজিত আবার ও ওর গলা খাঁকারি দিয়ে বড় এক দলা কফ আর থুথু এনে কুহির মুখের ভিতরে ফেলে দিলো, কুহি লক্ষি মেয়ের মত গিলে নিল। অজিত এবার কুহির চুলের মুঠি ছেড়ে দিয়ে সড়ে গিয়ে সোফায় ওর সেই আগের জায়গায় গিয়ে বসলো।
"তোর ওই গাধার মত মোটা পাছাটা নিয়ে এদিকে আয়।" অজিত আদেশ দিল, "বিবাহিত ,. ঘরের খানকী চুদি মাগী, একেবারে কুত্তির মত, তোর হাতে পায়ে ভর করে হামাগুড়ি দিয়ে আমার কাছে আয়"- অজিত আমার গর্বিত স্ত্রীকে পুরো অপমানিত করে ফেলেছে।
কুহির শরীরের কামোত্তেজনা ওর বিচার বুদ্ধিকে প্রতিহত করে ফেলেছে। যেন ওর শরীরের নিজস্ব একটা মন আছে। সে অজিতের আদেশ মেনে হাতের কনুই আর পায়ের হাঁটুতে ভর করে ওর কাছে গেল আর অজিত বেশ অহংকারের সাথে সোফায় বসে রইলো।
"বোকা ভোদা চুদি খানকী, চুপ করে বসে আছিস কেন রে খানকী...আমার বাড়া চোষা শুরু করে দে।"অজিত কুহির গালে আরেকটি চড় দিয়ে আগ্রাসিভাবে আদেশ দিল। কোন প্রতিক্রিয়া না দেখিয়েই কুহি অজিতের বাড়া মুখে ভরে নিলো। এবার কিছু সময় চুষার পরে অজিত কুহিকে ওর বিচি চুষতে আদেশ দিল। কুহি আর ও নিচু হয়ে অজিতের লোমশ কুচকে যাওয়া বিচির থলে চেটে চুষে দিতে শুরু করলো। বিচির থলের চারপাশে ওর কোমল জিভ বুলিয়ে দিয়ে এবার ওর একটা বিচি নিজের মুখের ভিতরে পুরো ঢুকিয়ে এমনভাবে চুষছিলো যে মনে হচ্ছিল অজিতের বিচি যেন একটা মজাদার কোন আইসক্রিম। উভয় বিচি চুষে দু বিচির মাঝের দাগটাকে ও জিভ দিয়ে চেটে চেটে দিতে লাগলো।
অজিত আরামের চোটে বেশ জোরেই "ওহঃ" বলে গুঙ্গিয়ে উঠলো। "ওহঃ জাভেদ, তোমার বৌ হচ্ছে এই দেশে সেরা বাড়া চুষানী খানকী। দেখ সে কত চেষ্টা করছে আমার বাড়া চুষার জন্যে। তুমি এমন একটা মাগী বিয়ে করেছ, যে কিনা বাড়াকে সত্যিকারেই ভালবাসে"-অজিত কুৎসিত ইঙ্গিত করে বললো।
"আর ও নিচে যা... মাগী আমার বিচির থলের নিচে যা।" কোন কিছু চিন্তা না করেই কুহি ওর মাথা আরও নিচু করে অজিতের বিচির থলের নিচের অংশে যে একটা মোটা দাগ পাছার দিকে গেছে, সেটাকে আর এর চারপাশের অংশগুলিকে চেটে দিতে লাগলো। অজিত ওর পাছাটাকে সোফার কিনারের দিকে এনে ওর পা দুটিকে উপরের দিকে তুলে কুহির কাজে সাহায্য করছিল। "আমার পাছা চেটে দে, খানকী, ও আমার বিবাহিত মুসলিম ঘরের ভদ্র শিক্ষিত খানকী, আমার লোমশ ঘামে ভেজা পাছা চেটে দে।" অজিত হিসিয়ে উঠলো।
অজিত এমন পজিসনে ছিল যে কুহির চোখের সামনে ওর পুরো পাছা, পাছার খাজ আর পাছার ছেঁদা সব কিছুই উম্মুক্ত হয়ে গেল। কুহি বেশ আশ্চর্য হল যে অজিতের পাছা তো পুরোটা লোমে ঢাকা, এমনকি ওর পাছার খাঁজ আর পাছার ফুটোটাও লোমে গিজগিজ করছে। কুহি আমাকে আবারও অবাক করে দিয়ে অজিতের পাছার খাঁজে ওর জিভ লাগিয়ে দিল।

"দোস্ত, তুমি কি রকম নোংরা একটা কুত্তিকে বিয়ে করে ঘরের বৌ করে রেখেছো, দেখছো?" অজিত আমার অবাক করা মুখের দিকে তাকিয়ে বললো, "কিন্তু তুমি ও জানো আর আমি ও জানি, যে এই খানকীটা এর চেয়ে ও বেশি নোংরা হতে পারবে।"-বলে সে যেন আমাকে ব্যথা দিতে চাইলো। অজিত কুহিকে দিয়ে কি করাবে চিন্তা করেই আমার হৃদয় কেঁপে উঠে পেটের মধ্যে একটা মুচড়ানী দিয়ে উঠলো। আমার মনের মধ্যে একটা শিশু যেন আমাকে ডাক দিয়ে উঠলো যেন আমি অজিতকে এখনি থামাই, কিন্তু আমার কামাতুর মন দেখতে চাইছিল যে আমার সতী সাধ্বী অতিশয় ভদ্র শিক্ষিত বৌ কতটা নীচে নিজেকে নামাতে পারে।
অজিত কুহির মাথার পিছনে হাত দিয়ে ওর নাক ঠেলে অজিতের পাছার ফুটোর কাছে ঠেলে দিল আর বললো, "আরে বোকা খানকী, আমার পাছার ছেঁদা চেটে দে...তোর মত খানকী দিয়ে পাছার ফুটো না চোষালে আমার ভাল লাগবে না...ভাল করে চুষে খেয়ে নে আমার পাছার ফুটো।" কুহির নাকে অজিতের পাছার ফুটোর নোংরা বিশ্রী গন্ধ লাগতেই কুহির কাছে খারাপ লাগার বদলে যেন ভাল লাগলো, তাই সে অজিতের পাছার ফুটোয় একটা চুমু দিয়ে ওর জিভ লাগিয়ে লম্বা একটা চাটান দিল। অজিত সুখে "উহঃ, চুষে দে, খানকী, চুষে দে " বলে কুহির মুখ ওর পাছার ফুটোর সাথে চেপে ধরলো। কুহি জোরে জোরে জিভ লাগিয়ে অজিতের পাছার ফুটো চেটে চুষে দিচ্ছিল, মাঝে মাঝে জোরে জোরে চকাম চকাম শব্দে চুমু খাচ্ছিল অজিতের পাছার ফুটোকে, জিভের আগায় নিজের থুথু লাগিয়ে অজিতের পাছার ফুটোর ঠিক মাঝখানে জিভকে চোখা করে ঠেলে ভিতরে ঢুকানোর চেষ্টা করছিলো যেন।
"আমার জানা মতে তোমার বৌ হচ্ছে নোংরা খানকীদের মধ্যে সেরা...কোন মেয়ে আমার এই লোমশ কালো নোংরা পাছা চেটে দেয় নাই আজ পর্যন্ত... তোমার বৌই প্রথম" অজিত কুহি মাথার পিছন থেকে হাত সরিয়ে বললো। অজিত হাত সরানোর পরে ও কুহি অজিতের পাছাড় খাঁজ আর পাছার ফুটো চুষেই যাচ্ছিলো। "চাট খানকী, ভোদা চুদি বেশ্যা, চুষে খেয়ে ফেল আমার পাছার নোংরা ময়লা ফুটোকে, তোর নোংরা জিভ ঠেলে ঢুকিয়ে দে আমার পাছার ছেঁদার ভিতরে। সব ময়লা চেটে খেয়ে পরিষ্কার করে দে, নোংরা মুসলিম ঘরের বৌ।" অজিত আরামের চোটে যেন প্রলাপ বকছিলো।
যা ঘটছিল আমার সামনে তা দেখে আমি যেন আমার চোখকে বিশ্বাস করাতেই পারছিলাম না। কুহি ওর নিজের সব আত্মসম্মান খুইয়ে নিজেকে কত নিচে নিয়ে গেছে সেটা নিজের চোখের সামনে দেখা যেন আমার জন্যে এক দুঃস্বপ্ন। কুহি প্রচণ্ড আগ্রহের সাথেই নিজের দুই হাত দিয়ে অজিতের পাছার দু পাশের মাংস সরিয়ে ধরে নিজের মুখ, ঠোঁট, জিভ, নাকের সংমিশ্রণে অজিতকে খুশি করানোর চেষ্টায় মত্ত। অজিত কুহির মুখের সেবা নিতে নিতে কুহিকে যত রকম নোংরা খারাপ নামে ডাকা যায় ডাকছিলো।

বেশ কয়েক মিনিট কুহির কাছ থেকে সেবা নিয়ে অজিত ওকে থামালো আর নিজের উঠে দাড়িয়ে গেল। অজিত নিচু হয়ে কুহির চুলের মুঠি শক্ত করে ধরে ওকে ঝাঁকাতে ঝাঁকাতে বললো, "উঠে দাঁড়া খানকী মাগী, বড় ধামার মত পাছা নিয়ে বসে আছিস কেন, তোর বড় পোঁদ নিয়ে উঠে দাঁড়া।"
কুহি বাধ্য মেয়ের মত পালন করলো। অজিত ওর চুলের মুঠি ধরে ওকে ব্যথা দিয়ে টেনে নিয়ে আসলো, ঠিক আমি যে বড় ভালবাসার সোফায় বসে আছি, ঠিক সেখানে আর কুহির মাথা ঠেলে সোফার সাথে লাগিয়ে দিল আমার বসা জায়গার ঠিক পাশে। কুহি যেন কিছুটা টালমাটাল হয়ে পরে গেল সোফার উপরে, ওর পা হাঁটু ভাজ হয়ে সোফার নিচে কার্পেটের উপর ছিল। ওকে দেখতে খুবই জুবুথুবু মনে হচ্ছিল।
আমার সুন্দরী শিক্ষিত রুচিশীল সেক্সি বৌকে অন্য পুরুষ দাড়া এভাবে কষ্ট দেয়াকে দেখে আমার হৃদয় ভার হয়ে গেল, আমার দু চোখ দিয়ে যেন ওর জন্যে সহমর্মিতা আর ভালবাসা ঝড়ে পড়তে লাগলো। কুহি কে ঠিক দোকানের একটা মাংস পিণ্ডের মত ব্যবহার করছে অজিত। কিন্ত যখন আমি ওর চোখে চোখে চাইলাম, সেখানে শুধু কামনা আর কামক্ষুধা ছাড়া আর কিছু ছিলো না। কুহি খুবই কামাতুরা হয়ে গেছিলো।
হঠাৎ অজিত নিচু হয়ে কুহির পাছার মধ্যে সশব্দে একটা থাপ্পড় মারলো। "কুত্তি, উঠে দাড়া, তোর পায়ে ভর দে, পা সোজা করে পীঠ কোমর ঝুঁকিয়ে দাঁড়া, আর তোর মুখ একদম সোফার কুশনের সাথে মিলিয়ে রাখবি" অজিত আদেশ দিলো।
কুহি ঠিক মত উঠেই দাঁড়াচ্ছিল, এর মধ্যেই অজিত প্রচণ্ড জোরে অনেক শক্তি দিয়ে কুহির পাছায় আবার ও একটা চড় মারলো, কুহি একটা ত্রাহি চিৎকার দিল ব্যথায়, আর ওর পা টলে গিয়ে ও আবার ও কার্পেটের উপর পড়ে গেল। কুহির অবস্থা এতো টালমাটাল হয়ে যেতে আমি আগে কখনও দেখিনি। সারা জীবন আমি জেনে এসেছি কুহি অত্যন্ত উঁচু শ্রেণীর সুরুচি সম্পন্না আধুনিক ভদ্র মেয়ে। এমন এক জন মেয়ে যার নৈতিকতা অত্যন্ত উপরে আর ওর আত্মমর্যাদা ও অনেক উপরে। সবাই ওকে একজন ভাল স্ত্রী, ভাল মা এবং ভাল সামাজিকতার সদস্য হিসাবে জানতো। আমার মনে পড়ছে, যখন কুহির সাথে আমার সেক্সের সময়ে ও আমার বাড়া চুষে দিত তখন ও ওর ভিতরে সুরুচির ছাপ দেখা যেত।
কিন্তু আজ রাতে একটা নিচু, কুরুচি সম্পন্ন, বদমেজাজি লোক ওকে একটা রাস্তার বেশ্যার মত আচরণ করতে বাধ্য করছে। এই লোক ওকে অপদস্ত করছে আর সেগুলি সে বিনা বাঁধায় মেনে ও নিচ্ছে। সে ওকে চড় মারছে, থুথু দিচ্ছে, ওর চুল মুঠি করে ধরে ব্যথা দিচ্ছে কিন্তু সে ওকে থামানোর কোন চেষ্টাই করছে না। মনে হচ্ছে কুহির যেন এতটুকু আত্মসম্মান বা মর্যাদা ও আর অবশিষ্ট নেই।
অজিত ঝুঁকে আবার ও ওর মুখে একটা চড় দিল (এবার একটু আস্তে দিয়েছে)। "মাগী, তুই তোর বড় হোগা নিয়ে উঠে ও দাড়াতে পারছিস না, তোর পাছাটার ওজন অনেক বেশি হয়ে গেছে।" অজিত ক্রুদ্ধভাবে বলে আবার ও একটা চড় মারল ওর গালে। অজিত আবার ও ওর চুল ধরে ওকে টেনে উঠে দাড় করাতে লেগে গেল। এতো মারের পরে ও কুহির মুখ থেকে কামভাব এতটুকু কমেনি।
Like Reply
#16
অজিত ওর কোমর ধরে দাঁড় করিয়ে, পা দুটিকে সোজা করে ওর কোমর ঝুঁকিয়ে ওর মাথা কুশনের সাথে চেপে ধরলো, আর ওর ঘাড় কাত করিয়ে ওর মুখকে আমার দিকে ফিরিয়ে রাখলো। কুহির মুখ গাল একেবারে লাল হয়ে গেছে অজিতের মার খেয়ে। অজিত নিজে ওর পিছনে দাড়িয়ে ওকে চোদার জন্যে সঠিক পজিশন নিয়ে নিলো, অজিত ওর গুদে হাত দিয়ে দেখলো ওর গুদে জ্বলে ভেসে যাচ্ছে।
"আরে শালাঃ, তোর বৌ তো চোদা খাওয়ার জন্যে পাগল হয়ে গেছে" অজিত আমাকে বললো, আর ওর মোটা বাড়া কুহির গুদ বরাবর সেট করে বাড়ার মাথা দিয়ে ওর গুদের ফাটলে একবার ঘষা দিয়ে ভীষণ জোরে একটা ঠাপ দিয়ে ওর বাড়া ঢুকিয়ে দিলো, কিন্তু যদি ও কুহির গুদে রসের অভাব ছিল না তারপর ও এতো মোটা বাড়ার মাত্র অর্ধেকটা ঢুকল যেন। অজিত বেশ ক্রুদ্ধতার সাথে আরেকটা পেল্লাই ঠাপ দিয়ে ওর তলপেট কুহির পাছার সাথে মিশিয়ে দিলো।
কুহির শ্বাস বন্ধ হয়ে গেল ঠাপ খেয়ে, আর ওর মুখ হাঁ হয়ে গেল। ওর হাত নিদারুনভাবে কোন অবলম্বন খুজছিলো। সে আমার একটা হাত পেয়ে ওটাকে জোরে চেপে ধরলো, আর আরেকহাত দিয়ে ওপাশের আরেকটি কুশনের কাভারের উপর নিজের হাতের আঙ্গুল মুঠি করে ধরলো। ওর জল খসে যাচ্ছিল, ওর রাগ মোচন হচ্ছিলো। ওর পা সটান হয়ে ওর কোমর আর শরীর কাঁপিয়ে বেশ কয়েকটা কাতরানি আর চিৎকার দিতে শুরু করলো। ওর শরীর ঝাঁকি দিতে দিতে ওর গুদ দিয়ে ফিনকির মত তরল রস পীচ পীচ করে বের হচ্ছিলো।
"ধাত্তেরি, মাগী, ঢুকানোর সাথে সাথে জল খসিয়ে দিলি" এই বলে অজিত জোরে ওর পাছার উপর আরেকটি চড় মারলো। কুহি ব্যথায় কেঁদে উঠলো, আর সাথে সাথে কাম সুখে একটা কাতরানি (জীব জন্তুকে জবাই করার সময় যে রকম ঘোঁত ঘোঁত শব্দ করে তেমনি) দিয়ে উঠলো। কুহি নিজের মুখ নিজেই কুশনের সাথে চেপে ধরে গুদ দিয়ে চিড়িক চিড়িক করে রস বের করে দিতে লাগলো, প্রায় ২০/২৫ সেকেন্ড ধরে। ও আমার হাত এতো জোরে ধরে রেখেছিলো যে আমি ব্যাথা পাচ্ছিলাম, কিন্তু ওর কোন খেয়ালই ছিলো না।
ওর কাম রস অজিতের বাড়া বেয়ে ফোঁটায় ফোঁটায় কার্পেটের উপর পড়তে লাগলো। ওর শরীরের কাঁপুনির কারনে ও যেন নিজের পায়ে ভর রাখতে পারছিলো না। অজিত ওকে বেশ শক্ত করে ধরে রাখছিলো, আর অনুভব করছিলো কুহির গুদ অজিতের বাড়াকে কিভাবে গুদের মাংসপেশি দিয়ে কামড়ে কামড়ে ধরছিলো।
"তোমার বৌয়ের গুদ আমার বাড়ার জন্যেই অপেক্ষা করছিলো, দেখেছো?" অজিত আমার দিকে ওর ধূর্ত হাঁসি দিয়ে বললো। আমরা দুজনেই অবাক চোখে দেখতে লাগলাম, কিভাবে কুহির গুদের রস ফোঁটায় ফোঁটায় বেয়ে নিচে পরে কারপেট ভিজিয়ে দিচ্ছিলো। প্রায় ২ মিনিট পর কুহির শরীরের কাপুনি বন্ধ হয়ে এলো আর কুহি যেন কিছুটা স্বাভাবিক হতে পারলো। অজিত এতক্ষণ ধৈর্য ধরে ওর বাড়া কুহির গুদের ভিতরে রেখেই চুপ করে দাঁড়িয়ে কুহির জল খসানো প্রত্যক্ষ করছিলো। এবার সে ধীরে ধীরে ওর বাড়া টেনে এনে প্রায় গুদের বাইরে এনে দড়াম করে একটা ধাক্কা দিয়ে পুরোটা গেঁথে ভরে দিল কুহির রসালো ভেজা আগ্রহী গুদের শেষ মাথায়। অজিতের পাছা কুহির পাছার সাথে লাগতেই কুহির নিঃশ্বাস যেন আবারও বন্ধ হয়ে গেল, সে জোরে গুঙ্গিয়ে উঠলো, অজিতের পাছার চাপ খেয়ে। অজিত আবারও ধীরে বের করে এনে জোরে ধাক্কা দিয়ে সজোরে ঠেসে দিতে লাগলো কুহির গুদের ভিতর ওর মোটা কালো বাড়াটাকে। যতবার অজিত বাড়া টেনে বের করতে থাকে কুহি যেন কিসের প্রতিক্ষায় পিছন দিকে অজিতের মুখের দিকে তাকিয়ে থাকে, অজিত ওকে একটা নোংরা চোখ টিপ মেরে সজোরে কুহির গুদ ভরে দিচ্ছিল আর কুহি যেন ফুঁপিয়ে ফুঁপিয়ে উঠছিলো অজিত প্রতি ধাক্কায়।
এই রকম কিছুক্ষণ করার পর, অজিত এবার জোরে দ্রুত গতিতে কুহিকে চুদতে শুরু করলো। অজিতের তলপেট বার বার কুহির পাছার দাবনায় গিয়ে বাড়ি খাচ্ছিলো, আর থপ থপ ভত ভত শব্দে আমার পুরো বসার ঘর যেন ভরে গেল। ঘরের মধ্যে জোরে জোরে নিঃশ্বাস, ঠাপের শব্দ, গোঙ্গানির শব্দ, কাতরানির শব্দ, পাছায় চড় মারার শব্দ, আরামের চোটে অজিতের আহঃ উহঃ শব্দ, কুহির জোরে জোরে ফোঁপানির শব্দ-এই ছাড়া আর কোন শব্দ ছিলো না। কুহির মুখ পুরো হাঁ হয়ে যাচ্ছিল অজিত ভীষণ কড়া চোদন খেয়ে। অজিত ওকে পুরো বেশ্যার মতই চুদছিলো। আমি চুপ করে বসে দেখছিলাম অজিত কিভাবে আমার আদরের বৌকে ওর নিজের খানকী বানিয়ে চুদছে। আমি একটু নিচু হয়ে কুহির লাল গালে একটা মৃদু হালকা চুমু দিলাম, আর কুহি যেন অজিতের ভীষণ চোদন খেয়ে নিজেকে হারিয়ে ফালতে লাগলো। কুহি ওর নিজের জীবনে কখনও আমার কাছ থেকে এভাবে পশুর মত হিংস্রতা নিয়ে চোদন খায়নি যেটা অজিত আজ ওকে দিচ্ছে।
অল্পক্ষণের মধ্যেই কুহির গুদ যেন আবারও রস খসানোর জন্যে তৈরি হয়ে গেল, "থাম... অজিত... থাম...একটু থাম...অজিত আমাকে একটু বিরতি দাও...আমি আর পারছি না...থাম..." কুহি জোরে নিঃশ্বাস নিতে নিতে বললো। "আহ...হ...হ...আহ...আমার আবার রস বেরিয়ে যাচ্ছে......" কুহি ঘোষণা করে একটু সড়ে যাওয়ার চেষ্টা করতে লাগলো, কিন্তু অজিত ওকে এতটুকু ও নড়তে দিতে রাজি নয়। কুহি ওর মাথা তুলে অজিতের দিকে তাকানোর চেষ্টা করছিলো, কিন্তু অজিত ওর ঘাড় ধরে সোফার কুশনের সাথে ঠেসে ধরে রাখলো।
"ওরে বেশ্যা, খানকী, মাগি...চুপ করে থাক। তোর মুখ নিচে রাখ, তোর স্বামীর দিকে তাকা..."-এই বলে অজিত ওর ডান পা উঠিয়ে কুহির বাম গালের উপর চেপে ধরল, অজিত এখন এক পায়ে দাড়িয়ে চুদছিল কুহিকে। আমি কুহির পাশে বসে ওর একটা হাত ধরে কুহির উপর অজিতের পাশবিক আক্রমন দেখতে লাগলাম।

অজিত ওকে একটু ও না থেমে কঠিনভাবে চুদে যাচ্ছিল। "জাভেদ, দোস্ত, তুমি এই বেশ্যাটাকে বিয়ে করেছো?...এ তো জেনির চেয়ে ও খারাপ...একটা রাস্তার দু টাকা দামের সস্তা বেশ্যা...মাগীর গুদে বাড়া ঢুকানোর সাথে সাথে রস ফেলা শুর করে দেয়।" অজিত আমাকে একটা বাকা হাঁসি দিয়ে বললো। "এই মাগী, এই সস্তা মাংসের টুকরা, তুই তোর স্বামীকে বল, তুই কি" অজিত কুহিকে হুকুম দিল। কুহি একটু কাতরে উঠে বাধ্য মেয়ের মত আমার দিকে তাকিয়ে বললো, "আমি একটা বেশ্যা।"-এটা বলতেই আরেকটা রাগমোচন শুরু হয়ে গেল কুহির। আবার ও ওর শরীর ঝাঁকি দিয়ে দাতে দাঁত খিচে ধরে রস খসাতে খসাতে অজিতের দিকে নিজের পাছা নিজে নিজেই ঠেলে দিতে লাগলো।
"হ্যাঁ, তুই ঠিক বলেছিস, তোর মত খানকী শুধু একটাই কাজে লাগে, পুরুষরা ওদের মোটা ধোন এনে তোর গুদের ফুটোয় ঢুকিয়ে দিবে...তুই একটা পুরুষদের বীর্য ফেলার ভাগাড়...একটা বোকা গর্দভ মাগী তুই"-অজিত নিজে ও যেন গুঙ্গিয়ে উঠলো। আমি বুঝতে পারলাম যে অজিতের ও মাল ফেলার সময় হয়ে গেছে।
হঠাৎ সে নিজের পা কুহির গালের উপর থেকে সরিয়ে নিলো, আর এক ঝটকায় কুহির গুদ থেকে ওর বাড়া পুরো বের করে নিলো, দ্রুত এক হাতে কুহির চুলের মুঠি ধরে ওকে অনেকটা টেনে সোফা থেকে নীচে নামিয়ে দিলো। "হাঁটুতে ভর দিয়ে দাঁড়া খানকী...প্রথম মালটা আমি তোর মুখের ভিতরে ফেলবো...পুরোটা খেয়ে নিবি...খোল তোর মুখ খোল, হাঁ কর..." অজিত ওর ভেজা স্যাঁতস্যাঁতে বাড়াকে কুহির মুখের ভিতরে ভরে দিলো।
কুহি দেরি না করে মুখ খুলে দিলো, আর অজিতের বাড়ার মাথা ঢুকার সাথে সাথে অজিতের মাল পড়তে লাগলো। "বেশ্যা খানকী খা, আমার বাচ্চা তৈরি করার ফ্যাদাগুলি সব গিলে ফেল" অজিত কাম পাগল হয়ে বলতে লাগলো আর ওর তেজী বাড়ার গায়ের উপর ভেসে থাকা রগগুলো যেন টান টান হয়ে পুরো বাড়া ঝাঁকি দিয়ে দিয়ে আমার ভালোবাসার নারীর গলার ভিতর ফ্যাদা উগড়ে দিচ্ছিলো।
আমি খুব আগ্রহ ভরে দেখছিলাম কিভাবে কুহি প্রানপন চেষ্টা করে ওর গলার পেশিগুলি দিয়ে অজিতের বীর্যের ধাক্কা ধরে নিজের পেটে ওগুলি চালান করে দিচ্ছিলো। আরও দেখছিলাম অজিতের বিচি জোড়া কিভাবে সংকুচিত প্রসারিত হয়ে ঠেলে ঠেলে বীর্য বের করছে। অজিত এতো বেশি পরিমান ফ্যাদা ফেলেছে যে কুহি গিলে যেন শেষ করতে পারছিলো না। বেশ কিছুটা মাল ওর মুখ থেকে বের হয়ে ওর চিবুক বেয়ে নামছিলো। কুহি বেশ কয়েকটা ঢোক গিললো অজিতের ফ্যাদা গিলার জন্যে। অজিতের মাল ফেলা শেষ হতেই অজিত বাড়া টেনে নিয়ে ক্লান্ত হয়ে ওর নিজের সোফায় গিয়ে ধপাস করে হাত পা ছড়িয়ে বসে পড়লো। ওর ও যেন নিঃশ্বাস বন্ধ হয়ে গেছিলো আর ঘামে ভিজে পুরো সপ সপ করছিলো অজিত।
"ওহঃ এই মাগী আমার বিচি খালি করে দিয়েছে।" অজিত যেন নিঃশ্বাস ফিরে পেয়ে বললো। আমাদের তিনজনের জন্যে এটা এক প্রচণ্ড রকম যৌন অভিজ্ঞতা ছিলো, বিশেষ করে কুহি আর অজিতের জন্যে। ওদের দুজনের আর কোন শক্তিই অবশিষ্ট ছিলো না।
কুহি কার্পেটের উপর চিত হয়ে শুয়ে পড়লো, ও ওর একটা হাত ওর চোখের উপর দিয়ে রেখেছিলো। ওর সমস্ত শরীর ও ঘামে ভেজা ছিল, আর ওর শ্বাস এখন ও বেশ দ্রুত বেগেই বয়ে যাচ্ছে।
Like Reply
#17
আমি নীচে নেমে কুহির কাছে গেলাম, আর ওর হাতটা চোখের উপর থেকে সরিয়ে দিলাম। কুহি আমার দিকে ভীষণ লজ্জিত ও কুণ্ঠিত ভাবে তাকালো। ওর দিকে তাকিয়ে ওর মুখ গাল যে কি পরিমান লাল হয়ে গেছে, সেটা দেখে আমি অবাক হয়ে গেলাম। ওর চিবুকের কাছে তখন ও এক দলা বীর্য ও বীর্যরস লেগেছিল আর ওর ঠোঁটের উপরে অজিতে একটা বাল/লোম লেগে রয়েছে।
আমি ওই লোমটা সরিয়ে দিলাম ওর ঠোঁট থেকে। "তুমি ঠিক আছো, জানু" আমি অনেক আদরের সাথে জানতে চাইলাম, "তোমাকে খুব সুন্দর লাগছে।"। সে আমার দিকে তাকিয়ে মৃদু হেসে সম্মতি জানালো। ওর পনি টেইল করা মসৃণ ঘন কালো চুল একেবারে উসকো খুসকো হয়ে রয়েছে। আমি ওর মুখের উপর থেকে ওর সব চুলগুলি সরিয়ে দিয়ে ওকে চুমু খাবার জন্যে মুখটা ওর কাছে নিলাম।
কুহি শঙ্কিত হয়ে আমাকে থামিয়ে দিল, "কি করছো জানু?...আমি পরিষ্কার না, দেখছ না...তুমি দেখনি ওই লোকটা কি করেছে!", সে খুব অপমানিত বোধ করছিলো।
"আমি পরোয়া করি না...আমি শুধু আমার বৌকে চুমু দিতে চাই।" আমি কামনা মাখা গলায় বললাম আর জোর করেই আমার ঠোঁট ডুবিয়ে দিলাম কুহির নরম পেলব উষ্ণ ঠোঁটের ভিতর। আমি বেশ আগ্রাসিভাবে ওকে চুমু খেতে খেতে ওর গায়ের উপর এসে গেলাম। কুহির ঠোঁট ও মুখের ভিতর থেকে অজিতের বীর্য আর বাড়ার স্বাদ পেয়ে আমার বাড়া মোচড় দিয়ে উঠলো। কুহি ওর দু পা দুদিকে ছড়িয়ে দিয়ে আমাকে জায়গা করে দিল, ওর হাত দিয়ে আমার বাড়া ধরে ওর ভেজা গুদের মুখে লাগিয়ে দিলো।
"আমাকে আদর করে তোমার ভালবাসা দাও, জানু" কুহি বেশ ফিসফিস করে বললো। আমি খুব কোমলভাবে আর অত্যন্ত আদরের সাথে আমার জীবনের ভালবাসার সাথে সঙ্গম করতে শুরু করে দিলাম। কিন্তু আমি বেশি উত্তেজিত হয়ে থাকায় মাল ধরে রাখতে পারলাম না। দু মিনিটের মধ্যেই আমি ফ্যাদা ফেলে দিলাম কুহির নরম গরম গুদের ভিতর। "স্যরি, জানু...আমি বেশি উত্তেজিত হয়ে ছিলাম তো..." আমি যেন ব্যাখ্যা দেয়ার চেষ্টা করলাম।
"তুমি মন খারাপ করো না...ঠিকই আছে...এটা নিয়ে চিন্তা করো না"-এই বলে কুহি আমাকে আবেগের সাথে জড়িয়ে ধরে রাখলো। আমি ওর গায়ের উপর থেকে সড়ে গেলাম। অজিত ওর চেয়ারে বসে আমাদের স্বামী-স্ত্রীর মিলন দেখছিলো।
কুহি ওর গুদের নিচে হাত দিয়ে লজ্জিতভাবে উঠে দাঁড়ালো। আমার মাল কার্পেটের উপর পরে যাবে এটা কুহি চাইছিলো না।
"আমি পরিষ্কার হয়ে আসি, আর আম্মার কাছে ফোন করে জানতে হবে ওরা ঘুমিয়ে পড়েছে কি না"- সে অস্বস্তি সহকারে অজিতের দিকে না তাকিয়ে ভিতরের দিকে চলে যেতে লাগলো। আমার হৃদয় আবার যেন চিনচিন করতে লাগলো, এই ভেবে যে, আমার সন্তানের মায়ের উপর এতক্ষন কি ঝড় বয়ে গেছে।
কুহির পাছা দুলিয়ে চলে যাওয়া আমরা দুজনেই তাকিয়ে তাকিয়ে দেখছিলাম। "তোমার বৌটা একদম গরম পাছার মাগী একটা...ওহঃ কি সুন্দর পাছা!" অজিতের গলায় কামনা ভরা ছিলো।

"তুমি সত্যিই খুব বাড়াবাড়ি করে ফেলেছো অজিত"- আমি দাঁত চেপে বললাম, "তুমি ওকে মেরেছো? আজ পর্যন্ত আমি আমার বৌয়ের গায়ে কখনওই একটি আঘাত দেই নাই!"- আমি যেন কিছুটা তেড়ে আসলাম অজিতের দিকে।
"Wow..পিছিয়ে যাও, দোস্ত, তুমি হয়ত খেয়াল করো নাই, যে ওই কুত্তীটা ওই মারটাই বেশ মজা নিয়ে উপভোগ করেছে।" অজিত সচকিত হয়ে সোজা বসে আমার চোখের দিকে তাকিয়ে বললো, "তাছাড়া, তুমি জানো যে আমি একটু কষ্ট দিয়ে চুদি মেয়েদেরকে। এবং আমি এটা করতেই পছন্দ করি।" সে আমার চোখে চোখ রেখে বলছিলো, "বিশেষ করে যখন আমি অন্য লোকের বৌকে চুদি। আমার মনে হয়, তোমার নিজের ও এটা করা উচিত, বুঝেছো তো, মাঝে মাঝে ওকে একটু কষ্ট দিয়ে চুদো, দেখবে তোমার ও ভাল লাগবে"- অজিত খারাপ ইঙ্গিত করলো।
"যাই হোক... তুমি চলে যাও এখন, তোমাকে তোমার গার্লফ্রেন্ডের কাছে যেতে হবে না?" আমি বেশ কড়া গলায় বললাম।
"হ্যাঁ, যেতে তো হবেই, আমি চলে যাব, কিন্তু যাওয়ার আগে তোমার বৌকে আরেকবার চুদতে হবে, এই রকম গরম মাল একবার চুদে মন ভরে না, সেটা তুমি ভাল করে জানো" অজিত আমার দিকে তাকিয়ে বললো। আমি কোন কথা বললাম না, কিন্তু অজিতের ইচ্ছা শুনে আমার বাড়া আবার খাড়া হতে শুরু করলো। "আর তোমার নোংরা খানকী বউটাকে আরেকবার চুদতে চাইলে তুমি কিছু মনে করবে বলে তো মনে হয় না। তোমার বৌকে আমার বাড়া দিয়ে গাঁথলে ও তুমি কিছুই মনে করবে না, সেটা আমি জানি।" অজিত বেশ নোংরা ভাবে বললো। আমরা দুজনেই আর কোন কথা না বলে কুহির ফিরে আসার প্রতিক্ষায় রইলাম।
কুহি প্রায় ২০ মিনিট পরে বসার ঘরে ফিরে আসলো। অজিতকে এখন ও বসে থাকতে দেখে সে বেশ অবাক হল। অজিতের নেংটো শরীর দেখে কুহির শরীরের একটা কাঁপুনি দিয়ে উঠলো যেন। কুহি পরিষ্কার হয়ে একটা ছোট ঢিলে গাউন পড়ে এসেছে, যেটা কি না ওর গুদের একটু নিচ পর্যন্ত গিয়ে থেমে গেছে। ওর মুখ ও একদম পরিষ্কার আর চুলগুলি আঁচড়ে আবার ও পনি টেইল করে বাঁধা।
আমি লক্ষ্য করলাম ওর গালের লাল ভাবটা অনেকটা কেটে গেছে। ওকে দেখতে আবারও লক্ষ্মী, ভদ্র ঘরের বৌয়ের মতই মনে হচ্ছে, আমি মনে মনে উত্তেজিত হলাম এই ভেবে যে, কিছু পরেই অজিত আবার ও কুহির অবস্থা কি জানি করে।
কুহি আমার দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে পরে সরাসরি অজিতকেই জিজ্ঞেশ করবে চিন্তা করলো, "অজিত, অনেক রাত হয়ে গেছে...তোমার এখন চলে যাওয়া উচিত"-কুহির গলা যেন কেঁপে কেঁপে উঠছিলো।
"তোমার প্রেমিকের সাথে কথা বলার এটা কোন ভাষা হলো?...তোমার কাছে আমার প্রয়োজন শেষ হয় নি এখন ও, বুঝতে পেরেছো?" অজিত বেশ ক্রুদ্ধতার সাথে বলে উঠে দাঁড়ালো।
"তুমি তোমার মজা নিয়ে নিয়েছো, অজিত...এখন চলে যাও" কুহি হতাসভাবে বললো।
"আচ্ছা, আচ্ছা...আমার বাড়া গুদে নিয়ে তুমি মজা পাও নি, একথা আমাকে বলো না দয়া করে, বিবাহিত বেশ্যা মাগী।" অজিত হিসিয়ে উঠে কুহির কাছে এসে দাঁড়ালো। অজিতের মুখে আবারও বিশ্রী ভাষা শুনে কুহি খুব অপমানিত বোধ করলো।
"আমি তোর মত ঘরের বউদেরকে খানকী বানাতেই পছন্দ করি, যাদের স্বামী আছে, ছেলে মেয়ে আছে, এদেরকে আমার বাড়ার নীচে এনে কষ্ট দিয়েই আমি আনন্দ পাই, তোকে আমি আজ রাতেই আরেকবার চুদবো। আর আজকের পরে ও মাঝে মাঝেই চুদে যাবো। কখনও বাঁধা দিবি না আমাকে।" অজিত যেন ঘোষণা দিচ্ছে আমার বৌকে নিয়ে সে কি করবে।
অজিত বাজে কথাগুলি শুনে কুহির শরীর আবার গরম হতে শুরু করে দিয়েছে। অজিত ওর গাউনের দড়ি খুলে দিয়ে গাউনের দু পাশ দুদিকে সরিয়ে দিল। কুহির গুদে চুলকানি শুরু হয়ে গেল, সে গাউনকে বিনা বাঁধায় নীচে পরে যেতে দিলো আর নিজে একরকম স্ট্যাচুর মত দাঁড়িয়ে রইলো যেন অজিতের আদেশের অপেক্ষায়।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#18
"বসে যা আর আমার বাড়া পরিষ্কার করে দে"-অজিত এই কথা বলতে বলতে কুহিকে হাঁটু গেঁড়ে বসানোর জন্যে ওর ঘাড়ে দুই হাত রেখে চাপ দিলো। কুহি সাবধানে অজিত বাড়া মুখে ভরে নিলো। অজিতের বাড়ায় শুকনো, খসখসে সাদা রস লেগে ছিল। যদিও অজিতের নোংরা বাড়া মুখে দিতে কুহির খারাপ লাগছিলো, কিন্তু সে নিজেকে এতো নীচে নামিয়ে দিয়েছে ভেবে ওর শরীরে কামোত্তজনা জেগে উঠতে শুরু করলো আবার ও।
"আমার জাদুর কাঠিকে ভাল করে চেটে দে...পুরোটা চুষে পরিষ্কার করে দে।"-অজিত যা বলছিল কুহি তাই করছিল। সে জিভ দিয়ে চেটে পরিষ্কার করে এবার ভাল করে অজিতের বাড়া চুষতে লেগে গেল। এইবার অজিতের বলার আগেই কুহি বাড়া চুষতে চুষতে ওর বাড়ার নীচের বিচি গুলিকে ও চুষে দিচ্ছিলো।
অজিত আমার দিকে তাকাল, আর আমি ধীরে ধীরে আমার বাড়াকে আবার ও খেঁচে দিচ্ছিলাম। "তোমার বৌয়ের মুখটা অসাধারণ...এই মুখ দিয়ে সে আমাকে অপমান করেছিলো, এখন এই মুখেই সে আমার বাড়া ঢুকিয়ে বসে আছে...কি রকম খানকীকে তুমি বিয়ে করেছো বন্ধু ! "- অজিত আমাকে বলতে লাগলো আর এদিকে আমার বৌ অজিতের বাড়া পুরোটা মুখে ঢুকিয়ে ওটাকে গলার ভিতরে চালান করে যাচ্ছিলো। আবার ও কুহির নাক গিয়ে ঠেকে গেল অজিতের বাড়ার গোঁড়ার বালের ভিতর।
"আমার বাড়া থেকে তোর হাত সরিয়ে দে...আমি তোকে এখন মুখচোদা করব...তোর মত বিবাহিত খানকীরা মুখ চোদা খেতেই বেশি পছন্দ করে" অজিত বলতে লাগলো।
অজিতের আদেশ মেনে ওর হাত সরিয়ে দিয়ে অজিতের পাছার দাবনায় হাত নিয়ে নিজের পুরো মুখ হাঁ করে দিল কুহি। অজিত দুই হাতে কুহির মাথা ধরে ধীরে ধীরে কুহিকে মুখচোদা করতে শুরু করলো। অচিরেই কুহির নিঃশ্বাস বন্ধ হয়ে গলা ও বন্ধ হয়ে যেতে লাগলো, আর কুহি বার বারই কাশি দিয়ে ও ওক ওক করে অজিতের মোটা বাড়া নিজের গলায় নিতে লাগলো। ওর মুখ দিয়ে থুথু বের হচ্ছিলো, আর ওর চোখ দিয়ে পানি বের হচ্ছিলো কিন্তু কুহি অজিতের এই আক্রমন থামানোর এতটুকু চেষ্টা ও করলো না।
"আমি অন্যের বৌকে ওর ঘরেই ওর সামনে রেখে চুদতে ভালবাসি।" অজিত আমার দিকে তাকিয়ে কুহিকে মুখ চোদা করতে করতে বলছিল, "তাদেরকে খানকী বানিয়ে, নিজের ইচ্ছামত চুদতে পছন্দ করি। অন্যের ঘরের বৌকে বাজারের সস্তা বেশ্যা বানাতেই আমার আনন্দ।"
আমি কোন কথা না বলে বা অজিতের নোংরা কথার জবাব না দিয়ে নিজের বাড়া খেঁচতে খেঁচতে নিজের বৌয়ের গলার ভিতর পর পুরুষের বাড়ার আসা যাওয়া দেখতে লাগলাম। কুহিকে দেখতে একেবারেই একটা বাড়া খেকো মাগীর মত মনে হচ্ছিলো, যে কি না অজিতের কালো মোটা * বাড়া খুব আগ্রহ নিয়ে নিজের গলায় ঢুকিয়েছে।
বেশ কয়েক মিনিট মুখ চোদার পরে অজিত থেমে গেল। অজিত কুহির মাথা ঝাঁকিয়ে জানতে চাইলো, "খানকী তুই, তোর ওই নোংরা মুখে কালো মোটা * বাড়া ঢুকিয়ে রাখতে খুব পছন্দ করিস, তাই না?" কুহি কোন উত্তর না দিয়ে অজিতের মুখের দিকে কাম দৃষ্টিতে তাকিয়ে রইলো। অজিত চড় মারল কুহির গালে, কুহি যেন এই চড় খাওয়ার জন্যেই সাথে সাথে জবাবটা দেয় নাই। "বল আমাকে বোকা কুত্তি, মাগী, আমার * বাড়া চুষতে তোর ভাল লাগে?" অজিত আবার ও একটা চড় মারলো কুহির গালে।
"হ্যাঁ...পছন্দ করি" কুহি কাঁপা গলায় জানালো।
"পছন্দ করি, খানকী কি পছন্দ করিস, সেটা বল" অজিত আবার ও থাপ্পড় মারলো।
"আমি * মোটা বাড়া চুষতে পছন্দ করি, মুখের ভিতর ঢুকিয়ে রাখতে পছন্দ করি।" কুহির গলায় উত্তেজনা আর কামভাবে কাঁপছে যেন।
"চুষে যা আমার বাড়া, আর তুই যে কত বড় খানকী সেটা তোর স্বামীকে বল...তোর স্বামীকে দেখিয়ে দেখিয়ে আমার বাড়া খা...তুই যে রাস্তার বেশ্যাদের চেয়ে ও খারাপ সেটা তোর স্বামীকে বল"- বলেই অজিত খুব দ্রুত কুহির দুই গালে একই সাথে দুটি চড় লাগালো। "আমি একটা বাজারের সস্তা বেশ্যা, দেখ জানু, দেখ, কেমন বেশ্যাকে তুমি বিয়ে করেছো"- কুহি যেন কাতরে কাতরে আমার চোখের দিকে তাকিয়ে বলতে লাগলো, আর ওর দুই চোখ দিয়ে পানি টপ টপ করে ঝড়ে পড়ছিল ওর দুধের উপর। কুহির এহেন কথায় আমি কামাতুর হয়ে গুঙ্গিয়ে উঠলাম, আমার বাড়া দিয়ে যেন মাল এখনি বেরিয়ে যাবে এমন মনে হচ্ছিল। কুহির গাল আবার ও লাল হয়ে গেছে, কিন্তু সেদিকে ওর কোন ভ্রূক্ষেপই নেই। সে নিজেই বিস্মিত হচ্ছিল যে এই ধরনের মার আর খারাপ কথা ওর গুদের ভিতরে জ্বলুনি ধরিয়ে দিচ্ছিলো বার বার, সে যেন আরও বেশি মার আর বাজে কথা শোনার জন্যে মনে মনে অপেক্ষা করছে।
কুহির কথা শুনে অজিত ও উত্তেজিত হয়ে পর পর দুবার কুহির সুন্দর মুখের উপর থুথু ছিটিয়ে দিল। "এই থুথু মুছবি না, চোদা শেষ হওয়ার আগে। তোর মুখের দিকে তাকালে যেন তোর স্বামীর ঘৃণা লাগে সেজন্যে তোর মুখের উপর থুথু ছিটিয়ে দিলাম"- বলে অজিত কুহির চুলের মুঠি ধরে একটা ঝাঁকি দিয়ে ওকে সাবধান করে দিলো।
কুহির যেন এতে কাম আরও বেড়ে গেল। সে আবার ও অজিতের বাড়া এক রকম টেনে নিজের মুখের ভিতর ভরে নিলো। ওর এখন কোন দিকেই খেয়াল ছিল না। কুহি শুধু মনে মনে একটাই জিনিষ চাইছিলো, তা হল ওর ভিজে, ক্ষুধার্থ, বিবাহিত গুদের ভিতরে অজিতের মোটা বাড়া। "আহঃ তোমার বৌটা একেবারে পাকা বাড়া চুষানী খানকী। এমন ভাল বাড়া চোষানী খানকী পুরো পৃথিবীতে আরেকটি আছে কি না আমার সন্দেহ আছে।" অজিত আমার দিকে তাকিয়ে বললো, সে কুহির বাড়া চুষা খুব ভালভাবে উপভোগ করছে, সেটা ওর মুখের অভিব্যাক্তি দেখেই বলে ফেলা যায়।
এভাবে বেশ কয়েক মিনিট কুহিকে দিয়ে বাড়া চুষিয়ে, "ওকে... থাম এবার...অনেক হয়েছে...উঠে দাঁড়া"-এই বলে অজিত কুহির চুলের মুঠি ধরে ওর মাথা ঝাঁকাতে ঝাঁকাতে ওকে টেনে তুলতে লাগলো। "আমি তোকে এখন চুদবো...যা গিয়ে তোর স্বামীর সামনে সোফার কিনারে হাঁটু গেঁড়ে তোর স্বামীর গায়ের উপর ঝুঁকে বস। তুই যখন তোর বিবাহিত গুদের ভিতর আমার বাড়া গ্রহন করবি, তখন যেন আমি দেখি যে তুই তোর স্বামীর চোখে চোখ রেখেছিস।" অজিত ওকে আমার দিকে ঠেলে দিলো।
কুহি লজ্জিতভাবে আমার দিকে তাকিয়ে আমার সোফার কাছে এসে আমার ফাঁক করে ধরা দু পায়ের ঠিক মাঝে সোফার কিনারে ওর হাঁটু রেখে আমার কাধের উপর ঝুঁকে ওর কোমর আর পীঠ বাঁকিয়ে দিল। আমার ফুলে উঠা বাড়ার দিকে তাকিয়ে কুহির গুদ যেন আরও রস ছাড়লো, এই ভেবে যে ওর এই নির্লজ্জ লাম্পট্য ওর স্বামী বেশ ভালভাবেই উপভোগ করছে। কুহির গাল লাল হয়ে আছে, গালে মুখে কপালে, গলায় অজিতের থুথু লেগে আছে, যেটা অজিত কুহিকে মুছতে মানা করে দিয়েছে। তারপর ও ওকে খুবই সুন্দর লাগছিলো। আমি আদরের সাথে কুহির মুখ ধরলাম আর ওকে বললাম, "আমার লক্ষ্মী জানু, আমি তোমাকে অনেক ভালোবাসি। তুমি আমার জীবনের শ্রেষ্ঠ সম্পদ।"
"আমি ও তোমাকে অনেক ভালবাসি, আমার কলিজা"- বলে কুহি অজিতের নির্দেশ মত নিজের শরীরকে ছেড়ে দিয়ে অপেক্ষা করতে লাগলো, কখন অজিত ওর গায়ে চড়ে চুদে চুদে ওকে শেষ করে ফেলে। কোমরের কাছে বেঁকে, হাটুর উপর ভর দিয়ে আমার দু কাধে ওর দু হাত রেখে ওর নিজের দু পা ছড়িয়ে দিয়ে ওর গোল বড় পাছাটাকে অজিতের দিকে ঠেলে দিলো।


অজিত নিজে ও যেন কাতরে গুঙ্গিয়ে উঠলো, যখন কুহির গোল বড় পাছার ছোট্ট ফুটোর একটু নিচে ওর ফুলো, পরিপুষ্ট, মাংসল, ভেজা গুদের কোয়া দুটি বেরিয়ে গিয়ে চোদা খাওয়ার আগ্রহে যেন তির তির করে কাঁপছে দেখতে পেল। এই ভদ্র মার্জিত মহিলা যেভাবে ওর কাছ থেকে চোদা খাওয়ার জন্যে গুদ মেলে দিয়েছে এটা দেখা ও খুবই উত্তেজনাকর অজিতের জন্যে। অজিতের যেন বিশ্বাসই হচ্ছিল না যে সে এই রকম সুন্দরী এক মহিলাকে তারই স্বামীর সামনে, তাদেরই বাসায় চুদতে পারছে। অজিতের মনে কোন অবিশ্বাসই ছিল না যে কুহি একটা ভদ্র, শিক্ষিত, রুচিশীল, সবার আদরের আর বিশ্বস্ত, কিন্তু সে নিজের মনের কাছে বেজায় খুশি যে সে এই মহিলার ভিতর থেকে একটা খানকীকে বের করে এনে দেখিয়েছে। সে জন্যে অজিত খুবই গর্বিত বোধ করছিলো।
আমাদের তিজনের জন্যেই এটা আমাদের নিজের ভিতরের নিজেকে জানার এক রাত।
"হ্যাঁ, আমার সোনা বৌ, তোমার শরীরকে ভাল মত পজিশন করে ধরো...ও যেন তোমার গুদকে ভালমত চুদতে পারে...তোমার নরম গুদকে মেল ধরে ওর * বাড়াকে ভিতরে নাও...নিবে তো জানু?"-এটা বলে আমি কুহির মুখের ভিতর আমার ঠোঁট আর জিভ ঢুকিয়ে দিলাম। আমার জিভ নিজের মুখের ভিতরে নিয়ে কুহি একটা গোঙ্গানি দিয়ে নিজের গুদকে অজিতের দিকে একটু ঠেলে ধরলো। আমার বাড়ার মাথা দিয়ে মদনরস বের হচ্ছিলো যখন দেখলাম অজিতের বাড়া আবার ও আমার বৌয়ের গুদে নিজের জায়গা করে নিয়েছে।
অজিত ওকে বেশ জোরে জোরেই চুদতে চুদতে ওর ফর্শা মসৃণ পাছার দাবনায় চটাস চটাস করে থাপ্পড় মারছিলো আর অজিতের তলপেট কুহির পাছার সঙ্গে ধাক্কা খেয়ে থপ থপ শব্দ হচ্ছিলো।
অজিতের থাপ্পড় আর ঠাপ খেয়ে কুহি আমার চুমু ছেড়ে দিয়ে ব্যথায় কেঁদে উঠলো, সাথে সাথে ওর গুদ যেন অজিতের বাড়াকে চিপে চিপে ধরতে লাগলো। অজিত যেন এক ক্রুদ্ধ শয়তানের মত চড় মারতে মারতে কুহিকে কঠিনভাবে চুদতে থাকলো। কুহির মুখ হ্যাঁ হয়ে গেল আর ওর চোখ যেন ওর মাথার পিছনের দিকে ঘুরে গেল।
কুহির মুখের অভিব্যাক্তির দিকে চোখ যেতেই আমার বাড়া আবার ও মোচড় দিয়ে উঠলো। আমার বসার ঘর শুধু ওদের দুজনের গোঙ্গানি আর কাতরানি শব্দ, কুহির পাছায় অজিতের চড়ের শব্দে ভরে ছিল, যেখানে আমার সন্তানের মা, আমার সুন্দরী, বিশ্বস্ত, আদরের স্ত্রীকে একটা অন্য ধর্মের কুৎসিত লোক ওর গায়ে চড়ে ওকে চুদছে।
অজিতের ক্রমাগত কঠিন চোদন খেয়ে কুহি আর নিজেকে ধরে রাখতে পারলো না, কুহির শরীর শক্ত হয়ে, পাছা আর মাথা ঝাকুনি দিয়ে দিয়ে ওর রাগ মোচন হতে থাকলো। ওর রস খসানোর চরম আনন্দে ওর হাতের আঙ্গুলের নখ দিয়ে আমার কাধ জোরে চেপে ধরে রাখল, আর গুদ ঝাঁকি দিয়ে দিয়ে অজিতের বাড়া বেয়ে ফত ফত করে রস ছিতকে পড়তে লাগলো সোফা, কার্পেট আর আমার দু পায়ের উপর।

কুহি ঘোঁত ঘোঁত করতে করতে চিৎকার করে সুখের ধাক্কা নিতে নিতে আমাকে বলতে থাকলো, "ওহঃ জানু... আমার স্বামী...আমার কলিজা... দেখ আমি আবারও রস ছেড়ে দিয়েছি তোমার বন্ধুর বাড়ার ধাক্কা খেয়ে...তুমি খুশি তো জানু...এটাই তো তুমি চেয়েছিলে...তোমার স্ত্রীকে তোমার বন্ধুর বাড়ার গুতা খাওয়াতে...ঠিক না জানু...তোমার বৌয়ের গুদের কি অবস্থা করেছে তোমার বন্ধু!"।
"হ্যাঁ ... জানু... এটাই আমি চেয়েছিলাম...তোমাকে রস খসাতে দেখে খুব সুন্দর লাগছে...অন্য পুরুষের বাড়া দিয়ে তুমি রস খসাও...এটাই আমি চেয়েছিলাম... অজিতকে বল তোমাকে যেন আরও জোরে চুদে, তোমার গুদের রস যেন আবার ও বের করে দেয়, ওকে অনুরোধ করো জানু...ওকে বল...তুমি ওর * বাড়া তোমার '. গুদে ঢুকিয়ে কেমন মজা পাচ্ছ...ওকে বল জানু...তোমার স্বামীকে সামনে রেখে তোমার গুদে যার বাড়া ঢুকে আছে ওকে জানাও তোমার ভাল লাগার কথা।"--আমি ও শ্বাস বন্ধ করে কুহিকে বললাম আর ওর গালে মুখে অজস্র চুমু দিতে লাগলাম।
Like Reply
#19
কুহি ঘাড় ঘুরিয়ে অজিতের দিকে তাকিয়ে বলতে লাগলো, "অজিত, তোমার কালো মোটা * বাড়া গুদে ঢুকিয়ে আমি খুব সুখ পাচ্ছি...তোমার বাড়া আমার গুদে ঢুকানো...এটাই চেয়েছিল আমার স্বামী...আমকে তুমি চুদে খানকী বানিয়ে দিয়েছো...আর ও জোরে আমাকে চুদে সুখ দাও, অজিত...আমার স্বামী এটাই চায়...আমার '. গুদে তোমার * বাড়ার ফ্যাদা ঢেলে দিও...তোমার ম্লেচ ফ্যাদা গুদে ভরে আমি অনেক শান্তি পাবো...আমার গুদের রস আবার খসবে...দাও...আরও জোরে দাও...আমাকে বাজারের মাগী বানিয়ে দাও..."- কুহি এক নাগাড়ে বলতে বলতে ওর রস খসার সময় বোধহয় আবার ও হয়ে এলো। এইদিকে অজিত আমার বৌয়ের মুখের এই সব নোংরা কথা শুনে আর ও জোরে কুহির পাছার থাপ্পড় মারতে মারতে শরীরের সমস্ত শক্তি দিয়ে চুদতে লাগলো। খুব কম সময়ের মধ্যে হয়ত ২ মিনিট হবে...এর মধ্যেই অজিতের থাপ্পড় খেতে খেতে আর আবোল তাবোল বকতে বকতে কুহি ওর সমস্ত শরীর কাঁপিয়ে আবার ও গুদের রস খসিয়ে দিলো। আমি ওকে শক্ত করে ধরে ওর শরীরের কাঁপুনি আর ওর রস খসার ঝাঁকি নিজের শরীরের উপর নিয়ে নিলাম।
কুহি একটু স্থির হতেই অজিত এক টান দিয়ে ওর বাড়া বের করে নিয়ে কুহির চুলের মুঠি শক্ত করে ধরে ওকে টেনে হিঁচড়ে আমার কাছ থেকে নীচে কার্পেটের উপর নামিয়ে ফেললো। অজিত প্রায় ধাক্কা দিয়ে কুহিকে নিচে কার্পেটের উপর ফেলে দিল। কুহি এলোমেলো ভাবে অবিন্যস্ত হয়ে নীচে পরে রইলো। "খানকী মাগী, বেশ্যা...তোর হাঁটুতে ভর দিয়ে কুত্তি পজিশনে উপুর হ, মুখ নীচে দিয়ে পাছা ঠেলা দিয়ে উঁচু করে ধর।"- অজিত যেন খেঁকিয়ে উঠলো। কুহি বাধ্য মেয়ের মত অজিতের কথামত আসনে বসে অজিতের দিকে নিজের গুদ ঠেলে দিলো।
অজিত কুহির পায়ের দুই পাশে নিজের পা রেখে নিজের বাড়া নিজের হাত দিয়ে ঘষতে ঘষতে আমার দিকে তাকিয়ে একটা ক্রুর হাঁসি দিলো।
"আমি তোমার বৌকে কুত্তির মত চুদবো এবার...কুত্তির গুদে আগুন ধরলে কুত্তা কুত্তিকে যেভাবে চুদে, সেভাবে চুদে তোমার বৌয়ের গুদে আমার বাচ্চা দানির সব রস ঢেলে দিব।" অজিত আমার দিকে তাকিয়ে বলতে লাগলো, "এই খানকী নিজের স্বামীর ঘরের ছাদের নিচে আমার বাড়ার গুতা খাওয়ার জন্যে যেভাবে গুদ মেলে দিয়েছে, এটা আমি পছন্দ করি...তাও আবার নিজের স্বামীর সামনে।" অজিত যেন আমাকে উত্তেজিত করতে চাইছিলো, "আমি বাজি ধরে বলতে পারি, আমার বাড়ার গুতা খাওয়ার জন্যে তোমার খানকী বৌ যেভাবে নিজেকে আমার সামনে মেলে ধরেছে, সেটা তুমি ও খুব পছন্দ করো, তাই না?"
অজিত একটু ঝুঁকে আগ্রাসীভাবে ওর শক্ত মোটা বাড়া কুহির উচিয়ে ধরা ভিজে, স্যাঁতস্যাঁতে, ফুলে উঠা গুদের ভিতরে এক ধাক্কায় চালান করে দিলো। কুহি, গুদে বাড়ার চাপ খেয়ে গুঙ্গিয়ে উঠলো, অজিতের হাতের থাপ্পড় পাছার উপর খেয়ে ঘোঁত ঘোঁত শব্দ করতে লাগলো।
"দেখো জাভেদ, দেখো তুমি, তোমার বৌয়ের গোলাপি লাল গুদের ঠোঁট দুটি কিভাবে আমার কালো আকাটা * বাড়াকে চারদিক থেকে চেপে ধরে রেখেছে"- অজিত নিজের বাড়ায় কুহির গুদের কামড় খেয়ে কামাতুরা হয়ে আমাকে বললো, "আরে শালাঃ, দুটো বাচ্চা বিয়ানোর পরে ও এই মাগীর গুদ এতো টাইট থাকে কিভাবে?"
অজিত আবার ও পুরো উদ্যমে কুহির গুদ ফাটাতে লেগে গেল, আর কুহি ক্রমাগত গুঙ্গিয়ে গুঙ্গিয়ে নিজের ভাল লাগা জানাতে লাগলো আমাদের দুজনকেই।
"তোমার বৌকে বেশ্যার মত পর পুরুষের বাড়ার চোদন খেয়ে গোঙাতে আর কাতরাতে দেখতে তুমি খুব পছন্দ করো, তাই না, জাভেদ?" অজিত আবার ও আমার দিকে তাকিয়ে বললো। আমি মাথা নীচের দিকে ঝাঁকিয়ে ওর কথায় সায় দিলাম।
অজিত এভাবে একটু থেমে আবার ও জোরে জোরে চুদে কুহির গুদের জল আরেকবার খসিয়ে দিয়ে তারপর নিজের বিচির সবটুকু ফ্যাদা কুহির গুদের একেবারে গভীরে ঢেলে দিলো।


ওর বাড়ার মুখ দিয়ে যতক্ষন ফ্যাদা চুইয়ে চুইয়ে কুহির গুদে পড়ছিল, ততক্ষন অজিত ওর বাড়া ঠেসে ঢুকিয়ে রাখলো, তারপর আমার দিকে তাকিয়ে অজিত ধীরে ধীরে ওর বাড়া বের করে আনল কুহির গুদ থেকে। কুহির শরীরে ও আর বিন্দুমাত্র শক্তি ছিল না, তাই সে ধীরে ধীরে পা ফাঁক করা অবস্থাতেই নিজের পেটের উপর নিজেকে মেলে দিয়ে উপুর হয়ে শুয়ে পড়লো। ওর পা দুটি অনেক ফাঁক থাকার কারনে ওর গুদ দিয়ে যে অজিতের ফ্যাদা অল্প অল্প করে বেরিয়ে আসছে, সেটা খুব বিশ্রী ভাবে আমার ও অজিতের দুজনের চোখেই ধরা পড়লো।
"আমার অনেক দেরি হয়ে গেছে...আমার গার্লফ্রেন্ড আমার জন্যে অপেক্ষা করছে...আমাকে যেতে হবে দোস্ত...তোমার বৌকে চুদতে দেয়ার জন্যে তোমাকে অনেক ধন্যবাদ...কাল আমি তোমাকে ফোন করবো, তখন অনেক কথা হবে তোমার সাথে...আর তোমাদের দুজনেই আমার কাছে একটা Treat (আপ্যায়ন) পাওনা রইলে। ওটা কিভাবে শোধ করা যায় সে ব্যাপারে কাল তোমার সাথে কথা হবে। আর তোমাকে আবারও ধন্যবাদ। আমি তোমার কাছে সত্যি কৃতজ্ঞ।"-এই বলে অজিত ওর কাপড় পড়তে লাগলো। তারপর কুহির দিকে তাকিয়ে, "কুহি, তোমার সাথে পরিচিত হয়ে আমার খুব ভাল লেগেছে...তুমি জাভেদের মত বুঝদার স্বামী পেয়েছ, এটা তোমার অনেক বড় সৌভাগ্য। পরে আবার কথা হবে তোমার সাথে, আজ রাতের মত আমি চলে যাচ্ছি।"-বলে আমার সাথে হাত মিলিয়ে আর আমাকে বুকে জড়িয়ে ধরে অজিত ওর কাপড় পরে বেরিয়ে চলে গেল।
আমি ওর পিছনে গিয়ে দরজা বন্ধ করার সময় অজিত আমাকে ফিস ফিস করে বললো, "দুটো কাজ আজ বাকি রয়ে গেল, একটা হলো কুহিকে দুধ চোদা করা, ওর দুধের উপর কিছু অত্যাচার করা আর আরেকটি হল কুহির পোঁদ মারা। আমি জানি দোস্ত, সামনের কোন ভাল দিনে আমাকে দিয়ে তুমি এই দুটি কাজ করিয়ে নিতে আপত্তি করবে না, তাই না, দোস্ত?"- বলে একটা শয়তানি হাঁসি দিয়ে অজিত বেরিয়ে গেল, আমি দরজা বন্ধ করে আবার ও বসার রুমে এলাম। কুহি এক চুল ও নড়েনি। আমি ওর পায়ের কাছে বসে ওকে ধীরে ধীরে চিত করালাম।
"তোমাকে দেখতে দাও আমায়, জানু"-বলে আমি উপুর হয়ে কুহির ঠিক পিছনে শুয়ে পড়লাম। আমার মুখ ঠিক কুহির দু পায়ের মাঝে ছিলো। ভালভাবে ব্যবহার করা কুহির বিধ্বস্ত গুদটা আমার চোখের সামনে দেখে আমি ও এবার গুঙ্গিয়ে উঠলাম।
"ওহঃ আমার সোনা বৌ, আমার জানু...ও তোমাকে আচ্ছামত চুদেছে।"-আমার কামনামাখা গলা শুনে কুহি চোখ খুলে আমার দিকে তাকালো। কুহির গুদের সৌন্দর্যে আমি বিমোহিত হয়ে কামাতুর হয়ে পড়লাম, ধীর ধীরে আমি মুখ নামিয়ে কুহির গুদের বেদির উপর একটা চুমু দিয়ে আমার জিভ ওর গুদে ফাটলে লাগিয়ে একটা চাটান দিলাম। কুহির গুদ ভর্তি অজিতের ফ্যাদা, ওর গুদের বাইরের ঠোঁট দুটি ও, ফ্যাদা বাইরে বেরিয়ে আসায় ভিজে আঠালো হয়ে আছে।
কুহি একটা গোঙ্গানি দিয়ে ওর পা দুটি আরও ফাঁক করে দিয়ে নিজের দু হাত আমার দিকে নিয়ে আমার মাথার পিছনে ওর হাত লাগিয়ে আমার মাথাকে ওর গুদের দিকে টেনে চেপে ধরে রাখলো। "অহঃ...আহঃ ...জানু সোনা, খাও আমাকে...চুষে দাও আমার গুদকে। এটা তোমার বৌয়ের গুদ, জানু, ভাল করে চুষে দাও"। কুহির কথা শুনে সে যে খুব আরাম পাচ্ছে সেটা আমি বেশ বুঝতে পারলাম।
আমি ওর গুদের ঠোঁট, ওর ভঙ্গাকুর, ওর পাছার খাঁজ সব কিছু চেটে চুষে যত ময়লা ছিল সব পরিষ্কার করে দিলাম। এবার আমি ওর গুদের দুই ঠোঁট ফাঁক করে ধরে আমার জিভ ঠেলে ঢুকিয়ে দিলাম কুহির গুদের সুড়ঙ্গ পথে। আমার জিভের ঘষা আর চোষানী খেয়ে অল্প পরেই কুহি আবার ও ওর গুদের রস খসিয়ে দিলো। ওর শরীর বেঁকে গিয়ে কার্পেটের উপর নিজের হাতের নখ দিয়ে খামচে ধরে কুহি রাগমোচন করলো।
কুহির রস খসানোর পরে আমি উঠে ওর গায়ের উপরে উঠলাম, কুহি আমাকে একটা লজ্জিত আর দুষ্টমি মাখা হাঁসি উপহার দিলো। আমি কুহির সারা মুখে, গলায়, ঘাড়ে চুমু খেয়ে ওর ঠোঁটে আমার ঠোঁট ডুবিয়ে দিলাম।
আমি ধীরে ধীরে অনেক অনেক আদর দিয়ে কুহিকে চুদতে শুরু করে দিলাম। এবার আমি কুহিকে অনেকক্ষণ চুদতে পারলাম।
এরপর দুজনে উঠে বেডরুমে যাওয়ার পরে কুহি সরাসরি বাথরুমে ঢুকে গেল। সে কিছুতেই গোসল না করে যেন বিছানায় আসতে পারছিল না। গোসল সেরে বিছানায় আসার পরে ও আমাকে জেগে থাকতে দেখে কুহি বেশ অবাক হল। ও ভেবেছিল আমি বোধহয় ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়বো।
Like Reply
#20
রাতে ঘুমুতে যাবার আগেঃ

"তুমি ঠিক আছো তো জানু?" আমি বেশ চিন্তিত গলায় কুহির কাছে জানতে চাইলাম।
"আমি জানি না...নিজেকে আমার ভয়ংকর বলে মনে হচ্ছে"-কুহি যেন বুঝতে পারছে না ওর কি বলা উচিত। "তুমি আমাকে এসব ঘৃণ্য কাজ করতে দেখার পর আমাকে আর ভালবাসতে পারবে। আমন মনে হচ্ছে যেন আমার কোন সম্মান নাই, কোন আত্মমর্যাদা নাই। আমার নিজের উপর কোন নিয়ন্ত্রন ও নাই।"
"তোমাকে ভালবাসার জন্যে আমার কোন বাঁধা ছিলো না, আর ভবিষ্যতে ও থাকবে না... তোমার কাছে খারাপ লাগুক, তোমার কোন পরিতাপ থাকুক...এটা আমি চাই না।" আমি গভীর ভালবাসা থেকে কুহির কথার জবাব দিচ্ছিলা, "আমি ঘটতে দিয়েছি বলেই...সব কিছু ঘটেছে...আমি এইগুলি অনেক আগেই থামিয়ে দিতে পারতাম...যদি আমি তাই চাইতাম...কারন আমি তা থামাতে চাই নি...এবং আজ এই ঘটনা ঘটেছে এই জন্যে আমি খুব খুশি। এটা আমার জীবনের সবচেয়ে উত্তেজনাকর আর সবচেয়ে গভীর অভিজ্ঞতা। আমি গুনতে গিয়ে হারিয়ে ফেলেছি, যে তুমি কতবার তোমার গুদের জল খসিয়েছো...আর তোমাকে গুদের জল খসাতে দেখাটা ও চরম আনন্দের একটা ব্যপার ছিলো...আর তুমি যে এভাবে এতো তিব্রতার সাথে তোমার গুদের জল খসাতে পারো, সেটা ও আমি তোমার সঙ্গে কাটানো ২১ বছর পরেই আজ জানতে পারলাম।"
কতবার কুহি নিজের জল খসিয়েছে সেটা ভাবতেই কুহির দু গাল লাল হয়ে ও যেন লজ্জায় এক অস্বস্তির মাঝে পড়ে গেল।
"আমি আমার বিয়ের ওয়াদা ভেঙ্গে ফেলেছি...আমি অন্য লোকের সাথে সেক্স করেছি...আজ না হোক, পরে যদি কোনদিন তুমি আমার এই ঘৃণ্য কাজের জন্যে আমার উপর রেগে যাও, বা মনে কষ্ট পাও?" কুহি চিন্তিত গলায় বললো।
"আজ যা ঘটেছে সেটার জন্যে আমার কখনওই কোন পরিতাপ বা রাগ হবে না, জানু...তুমি আমাকে বিশ্বাস করতে পারো...কারন আমিই চেয়েছিলাম এটা ঘটুক"-আমি ওকে ওয়াদা দেয়ার চেষ্টা করলাম।
"আজ আমি যা ঘটিয়েছি তার জন্যে যদি তুমি কোনদিন অন্য কোন মেয়ের কাছে যাও, বা অন্য কারও সাথে সম্পর্ক করো?... জানু, আমি তোমাকে অন্য কোন মেয়ের সাথে শেয়ার বা ভাগ করে নিতে পারবো না..." কুহি ডুকরে কেঁদে উঠলো, ওর দু চোখ দিয়ে টপ টপ করে পানি পড়তে লাগলো।
আমি কুহিকে জড়িয়ে ধরে নিজের বুকের সাথে মিশিয়ে ওকে স্থির করার চেষ্টা করতে লাগলাম। "আমি তোমাকে আগে ও বলেছি...তুমি একমাত্র মহিলা যাকে আমি চাই...তোমাকে ছাড়া আমার আর কিছুই প্রয়োজন নেই...আমাকে অন্য মেয়ের সাথে ভাগ করে নেয়ার ব্যাপারে তুমি কখনই মনের মাঝে কোন রকম চিন্তা এনো না, লক্ষ্মীটি"।
"জানু, আমি তোমাকে অনেক অনেক বেশি ভালোবাসি...আমি তোমাকেই খুশি করার জন্যে ওর সামনে ওগুলি পড়ে যাওয়ার জন্যে মত দিয়েছিলাম...সেটা তোমাকে কি পরিমান উত্তেজিত ও কামাতুর করে তুলছিলো, সেটা আমি তোমার মুখের দিকে তাকিয়েই বুঝতে পেরেছিলাম...কিন্তু তারপরই আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না...আমার এতো পরিমান অপরাধবোধ হচ্ছে যে কেন আমি ওকে আমার সাথে সেক্স করতে দিলাম" কুহি আমাকে বললো।
"জানু...তুমি তোমার মনের ভিতরে এতটুকু ও অপরাধবোধ রেখো না...জানু...আমিই তো তাই করেছিলাম যেন তুমি নিয়ন্ত্রন হারিয়ে ফেলো...কোন এক অদ্ভুত কারনে, যেটা আমি এখনও বুঝতে পারছি না, আমি চেয়েছিলাম সে যেন তোমাকে চুদতে পারে।"-আমি কুহিকে জবাব দিলাম, "এটা আমাকে প্রচণ্ড রকম উত্তেজিত আর কামাতুর করে ফেলেছিলো, যখন তুমি নিজের নিয়ন্ত্রন হারিয়ে ফেললে...এবং ওর সাথে সেক্সকে শুধু মাত্র একটা শরীরের ক্ষিদে পূরণের জন্যে ব্যবহার করেছো...তোমার ভিতরের যৌন চাহিদাকে পুরন করেছো...পুরোপুরি আত্মসমর্পণ...এটাই আমাকেই বেশি কামাতুর করে তুলেছিলো প্রতি মুহূর্তে।"
"এখন ঘুমিয়ে যাও...আর মনে কোন পরিতাপ রেখো না...আমরা সবাই বেশ কিছুটা আনন্দ উপভোগ করেছি এটাই মনে রেখ...অজিত তোমাকে ব্যবহার করেছে এই কথা মনে স্থানই দিও না...বরং এটা মনে করবা যে আমরা আমাদের কিছু বিকৃত কামনা পুরন করার জন্যেই অজিতকে ব্যবহার করেছি।"- আমি কুহিকে জড়িয়ে ধরে ওকে চুমু দিতে দিতে কথাগুলি বলছিলাম। কুহি যেন আমার কথায় বেশ আশ্বস্ত হল।
"তুমি খুব ব্যাথা পেয়েছো, তাই না...ও তোমাকে অনেকবার চড় মেরেছিলো"- আমি কিছুটা ভয়ে ভয়ে জানতে চাইলাম।
"আমার গাল ব্যথা করছে না...অজিত যখন আমাকে মুখে চড় মারছিল, তখন সে অনেক সতর্ক হয়ে আমি যেন ব্যাথা না পাই সেভাবে খুব অল্প শক্তি দিয়ে চড় মেরেছিলো। কিন্তু খুব সামান্য ব্যথা পেলে ও একটা বাইরের লোক আমার স্বামীর সামনে আমাকে চড় মারছে এই অপমানের কারনে আমি যেন বেশি উত্তেজিত হয়ে ছিলাম। কিন্তু আমার পাছা খুব ব্যথা করছে আর খুব জ্বলছে কারন পাছার মারগুলি অজিত বেশ ভাল শক্তি খরচ করেই মেরেছিলো"- কুহি লজ্জা মাখা কণ্ঠে জবাব দিলো।
"আচ্ছা...যখন সে তোমাকে প্রথম মারলো...তোমাকে চড় মারলো...আমি ওকে থামানোর জন্যে উঠে দাড়িয়ে ছিলাম কিন্তু তারপরেই আমি দেখলাম ওই মার তোমাকে কিভাবে কামাতুরা করে দিচ্ছিলো...তাই আমি আর বাঁধা দেয়ার চেষ্টা করি নাই।"- আমি বেশ দ্বিধা নিয়েই কুহিকে বললাম।
"জানু...দয়া করে আমরা এই ব্যপারে আজ আর কথা না বলি...অনেক রাত হয়ে গেছে...চল ঘুমাই...কাল তোমার ছুটির দিন...অনেক কাজ আছে, মনে আছে?"- কুহি লজ্জা মাখাভাবে আমাকে মনে করিয়ে দিল যে কাল শুক্রবার। কিন্তু অজিত ওর সাথে কিভাবে ওর চুল টেনে, মাথা ঝাঁকিয়ে, চড় মেরে, পাছার থাপ্পড় মেরে, মুখে থুথু মেরে আর মুখের ভিতর থুথু আর কফের মিলিত মিশ্রণ ফেলে কিভাবে ওকে গিলতে বাধ্য করেছে সেগুলি মনে পড়তেই ওর বুকের ধুকপুকানি বেড়ে গেল। আমি ওর বুকের সাথে আমার মাথা লাগিয়ে ওকে জড়িয়ে রাখছিলাম, তাই আমি বুঝতে পারলাম কুহির মনে কি কি কথা মনে পড়ে যাচ্ছে।
আমরা দুজনেই অনেক বেশি ক্লান্ত ছিলাম, তাই আর কথা না বলে দুজনে দুজনকে জড়িয়ে ধরে ঘুমের দেশে হারিয়ে গেলাম।
[+] 1 user Likes ronylol's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)