Thread Rating:
  • 41 Vote(s) - 3.12 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Thriller মায়ের সর্বনাশ
#1
Exclamation 
মায়ের সর্বনাশ

আসতে চলেছে মা কে নিয়ে এক নতুন ঘটনা। কিভাবে এক ভদ্র 
গৃহবধূ মা পরিণত হল মোল্লাদের সম্পত্তি তে ! 
[+] 3 users Like Mess7's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Waiting
Like Reply
#3
আসতেছে না বলে গল্পটা দেন আগে
Like Reply
#4
Ma ke sakha, sidur pora soti bou koren
Like Reply
#5
Mu.... Lim rikswala dudwala, Taylor, metthor sb kata barar sathe romance lekho
Like Reply
#6
আপডেটের অপেক্ষায় রইলাম...........
Like Reply
#7
দ্বিতীয় পর্ব
পরীক্ষা শুরু হল। যথারীতি আসিফ কিছু পারছিল না। স্যার একটু উঠে যেতেই আমায় বলল - দেখ ভাই , , তোর খাতা থেকে টুকব , তুই স্যার কে বলিস না। আমি কিছু reply দিলাম না। কিন্তু পরীক্ষা শেষে আমি স্যার কে জানিয়ে দিলাম আসিফের টুকলির কথা। সেই জন্য আসিফ সেদিন মারাত্তক বকা আর পিটুনি খেল।

 সেদিন আমার মা নিতে এসেছিল আমায়। মায়ের একটা অনুষ্ঠান বাড়ি যাওয়ার কথা ছিল বলে পরিপাটি হয়েই এসেছিল। হলুদ শাড়ি , কালো হাফ হাতা ব্লাউজ , গয়না , শাখা সিঁদুরে একদম পরিপাটি। আর যেহেতু মা ব্লাউজ টা টাইট পরে আর শাড়িতে ফর্সা পেট দেখা যায়, তাই অনেকের ই চোখ পড়ে সেদিকে। 

সেদিন মা এসে সমস্ত ঘটনা শুনে স্যার কে বলে যে এসব মোল্লাদের পাশে যেন আমাকে না বসায়। কথাটা আসিফ শুনতে পেয়েছিল কারন ও সামনেই ছিল। সেদিন আসিফ আমায় কিছুই বলেনি।
 
কিন্তু পরের দিন পড়তে গিয়ে ও আমায় আলাদা করে ডেকে বলল - "শুয়োরের বাচ্চা কাল তোকে বলতে বারণ করলাম স্যারকে , তাও তুই বলে দিলি। তখনই ভেবেছিলাম তোকে উদুম কেলাব। কিন্তু পরে দেখি তুই শুয়োরের বাচ্চা নস , তুই তো ভদ্রচুদি রেন্ডি মাগীর বাচ্চা" 
আমি বললাম - কি বলতে চাইছ 
আসিফ বলে চলল - "তোর ভদ্রচুদি মায়ের গতর টা দেখে ধোন টনটন করছে। তোকে কেন শাস্তি দেব , শিক্ষা দেব তোর ওই দেমাক ওয়ালি মা কে। মোল্লাদের পাশে যদি ল্যাংটো করে শুইয়ে রাখতে না পেরেছি , তাহলে আমি আসিফ নই।"
আমি ভয়ে ভয়ে বললাম - "কখনো পারবে না তুমি , মা কখনো এমন করতে দেবে না"
আসিফ হেসে বলল - প্রাক্টিকালি বুঝিয়ে দেব।

[+] 10 users Like Mess7's post
Like Reply
#8
Continue.. Please
Like Reply
#9
Durdanto shuru hoyeche.
[+] 1 user Likes harbinger's post
Like Reply
#10
এতো জল নয় জলাধার, অপেক্ষায় আছি জনাব।।
[+] 1 user Likes The-Devil's post
Like Reply
#11
ভালো শুরু  clps তবে অসম্ভব ছোট আপডেট। একটু বড় করে দেওয়ার চেষ্টা করুন। রেপু দিলাম

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#12
বড় আপডেট হলেই জমে যাবে
Like Reply
#13
তৃতীয় পর্ব


আসিফ হুমকি দেওয়ার পর আমি বেশ ভয়ে ভয়ে ছিলাম। কিন্তু পরের দুইদিন একেবারে নিরিবিলি , শান্ত। আমার মন থেকে ভয় টা কেটে যাচ্ছিল। কিন্তু তৃতীয় দিন রাতে শুরু হল ভয়ের উপদ্রব। হটাৎ রাত 11 টা নাগাদ বেল বাজল । মা ঘরে রান্না করছিল বলে আমি দরজা খুললাম। দরজা খুলতেই প্রায় জনা পাঁচেক লোক ঘরে ঢুকে এল হুড়মুড় করে। আমি জিজ্ঞাসা করলাম কে আপনারা , এভাবে ঢুকলেন কেন। ওদের মধ্যে একজন বলল "আমি করিম , এরা আমার দলের ছেলে। আসিফের পাড়ার লোক আমরা। কিছু কথা আছে তোর পূজনীয় মা নলিনীর সঙ্গে। যাও তো ডেকে নিয়ে এসো। আমরা এখানে বসি ততক্ষণ"।

আমার মনে একরাশ ভয় জটলা পাকিয়ে এল আর আসিফের কথা গুলো মনে পড়ল। আমি করিমের দিকে তাকিয়ে দেখলাম। করিম প্রায় 6 ফুটের ওপর লম্বা , কুচকুচে কালো গায়ের রং , কিন্তু জিম করা ফিগার , বাইসেপ যেন ঠেলে বেরিয়ে আসছে , মোষের মত পেশী গুলো বুকে পেটে ঠেলে বেরুচ্ছে। গলায় একটা সিলভার চেন পড়া। ওর সাথে থাকা বাকি ছেলে গুলোর ও বডি একই রকমের প্রায় , হয়তো একটু কম বেশি হতে পারে। কিন্তু ওদের ড্রেস প্রায় একই রকম , গায়ে কিচ্ছু নেই , উদোম খালি গা , শুধু একটা বারমুন্ডা মতন প্যান্ট পড়া। দুজনের হাতে বড় একটা করে মদের বোতল। আমি মদের বোতল চিনি না , তবে দামি বোতল দেখে মনে হল বিদেশি মদ হয়ত। এমন সময় মা নিজেই এল ওখানে, হয়তো কথাবার্তা র আওয়াজ শুনে। এসে বলল "আপনারা কারা! এভাবে এত রাতে এসেছেন কেন ?" 

করিম হেসে উঠে বলল "তোর ভাতার বুঝলি , আজ দেখব তোর কত গরম ! মোল্লাদের সামনে কতক্ষন টিকতে পারিস " 

বলেই করিম মায়ের শাড়ি ধরে একটা হ্যাঁচকা টান দিতেই আঁচল খুলে এল । অমনি মায়ের ভরাট ফর্সা দুদু গুলো লাফিয়ে উঠল । করিম বলল " মাগী কে ল্যাংটো কর তো"। 

অমনি করিমের লোক গুলো একজন ব্লাউজ ধরে টান দিল আর একজন সায়ার দড়ি ধরে। নিমেষের মধ্যে মা ল্যাংটো হয়ে দাঁড়িয়ে। আচমকা আক্রমণে  মা হাত দিয়ে দুদু ঢাকবে নাকি গুদ বুঝতে না পেরে ধপ করে বসে পড়ল। করিম আর ওর লোকেরা তখন মা কে কোলে তুলে শোবার ঘরে নিয়ে গেল , আমাকেও একজন জোর করে ধরে নিয়ে গেল। 

শোবার ঘরে খাটে মা কে ফেলে প্রথমে মুখ খুলিয়ে জোর করে মদ খাইয়ে দিল , তারপর বাকি মদ দুদু আর পেটে ঢেলে চুষতে শুরু করল , দুজন মায়ের হাত ধরে ছিল । বেশ কিছুক্ষণ চোষনের পর করিম গুদে ধোন ঢুকিয়ে চুদতে শুরু করল , আর দুইজন মায়ের দুটো দুদু চুষতে আরম্ভ করল। গোটা ঘরে শুধু থপথপ আওয়াজ আর মায়ের কান্না মেশানো শীৎকার। উল্টে পাল্টে চুদতে থাকল মা কে ওই করিম এর দল। এমন অসম্ভব চোদা খেতে খেতে মা হয়তো না চাইতেও মায়ের শরীর গরম হতে শুরু করল। 

মা যখন পাগলের মত কান্না মেশানো শীৎকার শুরু করল , তখন করিম বলল "দ্যাখ , বেশ্যা চুদির অবস্থা। চোদনের ঠেলায় ভদ্রতা গুদে ঢুকে গ্যাছে খানকি মাগীর , ছেলের সামনে ল্যাংটো হয়ে চোদা খাচ্ছে আবার শীৎকার মারছে । খানকি মাগী , দ্যাখ তোকে কেমন চোদন দি। " 
বলেই একের পর এক রামঠাপ দেওয়া শুরু করল , সঙ্গে দুদু তে অসম্ভব চোষণ। আর অনবরত খিস্তি। মা আর নিজেকে ধরে রাখতে পারল না , শীৎকার করে জল খসাতে লাগল। করিম রা হেসে উঠে বলল "আরে ভদ্র মাগীর অবস্থা দ্যাখ , ছেলের সামনে ল্যাংটো হয়ে চোদা খেয়ে জল খসিয়ে দিচ্ছে । " 

আর মা কে বলল " শোন বেশ্যা , গুদে ধোন দিয়ে খিস্তি খেয়ে তো চুদিয়ে তো ভালোই মজা নিলি , তুই খানকি আমাদের পোষা বেশ্যা চুদি এবার থেকে। যখন যেখানে বলব চলে আসবি , নয়তো কি করব তুই ভাবতেও পারবি না" 

বলে ওরা মায়ের মুখে , দুদু তে , পেটে ঘন সাদা বীর্য ফেলল। মায়ের কোনো উত্তর দেওয়ার শক্তি টুকু ছিল না। 

করিম রা এরপর চলে যাওয়ার সময় বলে গেল আমাকে "রেডি থাকিস , এটা সবে মায়ের চোদনের শুরু , বেশ্যা বানিয়ে ছাড়বো"।  এই বলে ওরা চলে গেল তখন রাত 3 টে বাজে। এদিকে ঘরে মা উদোম ল্যাংটো হয়ে পড়ে রইল।
[+] 12 users Like Mess7's post
Like Reply
#14
Darun... Make ro opoman koro
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#15
Short onk
banana :
Never Give Up banana 
Like Reply
#16
অনেক ভালো লাগলো, মাযহাবী ইরোটিকা এই সাইটে আছে অনেক, কিন্তু তার বিপরীত নেই। অনেক শুভকামনা রইলো।
Like Reply
#17
update ektu boro kren vai.....H cuck son msg kro hangout sabanasilet;
Like Reply
#18
  অসম্ভব ছোট আপডেট  Sad আপনি যে আপডেটগুলো দিচ্ছেন সেগুলো দিলে, দিনে দুটো করে আপডেট দিতে হয়। রেপু দিলাম, কিন্তু এত ছোট করে লিখলে পরেরবার থেকে আর এই কাহিনী পড়তে আসবো না।

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#19
Please boro update din. R taratari din. Please
Like Reply
#20
একদম মনের মতো একটা গল্প। যেমন update দিচ্ছ তেমন দাউ। তবে দিতে থাকো কিছু দিন পর পর
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)