Thread Rating:
  • 30 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica গবেষণা
#1
গবেষণা - ১

প্রচার পত্র

রোজকার মতন সেদিন ও আমি সন্ধ্যার সময় ছাত্র পড়িয়ে, বাড়ি ফেরার জন্য বাসের অপেক্ষা করছিলাম। দেখি একটি ছেলে একটি প্রচার পত্র বিলি করতে করতে আমাকেও একটা ধরিয়ে দিলো। আমি দেখলাম যে প্রচার পত্রটিতে একটি বিজ্ঞাপন আছে। তাতে লেখা আছে:

"মানুষের যৌন আকর্ষণের উপর একটি মনস্তাত্ত্বিক গবেষণায় অংশগ্রহণের জন্য ২০-২৫ বছর বয়সী ব্যক্তিদের আমন্ত্রণ যানানো হচ্ছে৷ অংশগ্রহণের জন্য প্রতি সপ্তাহে ৪-৬ ঘন্টার প্রতিশ্রুতি প্রয়োজন হবে (অন-সাইটে)। অংশগ্রহণকারীদের অবশ্যই তাহাদের যৌন চাহিদায় অভ্যাসগতভাবে বিষমকামী হতে হবে এবং অধ্যয়নের / অনুশীলনের ৪ (চার) সপ্তাহের সময়কালের মধ্যে ক্লিনিকাল সেটিংয়ের বাইরে যৌন প্রকৃতির যেকোন কার্যকলাপ থেকে বিরত থাকতে ইচ্ছুক হতে হবে। অংশগ্রহণকারীরা যারা নির্বাচিত হবে এবং সফলভাবে সম্পূর্ণ অধ্যয়ন সম্পন্ন করবে, তাহাদের প্রত্যেকে আড়াই লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। অংশগ্রহণকারীরা যারা সফলভাবে অধ্যয়নটি সম্পূর্ণ করতে পারবে না, তাদের শুধুমাত্র তাদের অংশগ্রহণের প্রকৃত ঘন্টার জন্য প্রতি ঘন্টায় পাঁচশো টাকা হারে পারিশ্রমিক দেওয়া হবে।"

আমার বয়েস তখন ২৩ বছর, গ্রাডুয়েশন করে ইউনিভার্সিটিতে M.A পড়ছিলাম এবং একই সাথে চাকরির চেষ্টা চালিয়ে যাচ্ছিলাম। হাতে টাকা পয়সার অভাব, দু তিনটে ছাত্র পড়িয়ে কোনো রকমে হাত খরচা চালাই। বাবা মায়ের কাছে যে হাত পাতবো, তাতেও কোনো সুফল পাবার আশা নেই, কারণ তারাও বলতে গেলে অনেক কষ্টে সংসার চালাচ্ছে। তাই বিজ্ঞাপনটির প্রধান যে জিনিসটি আমার দৃষ্টি আকর্ষণ করলো, তা হোলো 'আড়াই লক্ষ টাকা'। সেই সময় আমার জন্য এটি একটি বিশাল অঙ্কের অর্থ ছিল।

কিন্তু বাড়ি ফিরে, দ্বিতীয়বার যখন বিজ্ঞাপনটি ভালো করে পড়লাম, এবং যে বাক্যাংশটি সত্যিই আমার কল্পনাকে সজাগ করে তুলেছিল, তা হল 'ক্লিনিকাল সেটিংয়ের বাইরে যৌন মিলন থেকে বিরত থাকা'। ক্লিনিকাল সেটিং এর বাইরে? এর মানে কি এই গবেষণায় ক্লিনিকাল সেটিং এর মধ্যে যৌন মিলনে জড়িত হবার সম্ভবনা আছে? এর অন্য কোন মানে হতে পারে কি?

বলা বাহুল্য, আমার কৌতূহল তুঙ্গে উঠে গেলো। সেই সময়ে আমার কোনো গার্লফ্রেন্ড ছিল না এবং হাতে টাকা পয়সা না থাকায়, কোনো গার্লফ্রেন্ড জোগাড় করার সম্ভবণাও খুব একটা ছিল না, তাই আমি গবেষণায় অংশ নি, বা না নি, আমার ভাগ্যে এমনিতেও আপাতত কারো সাথে যৌন মিলনের সম্ভবনা ছিল না।  আর এই পরিস্তিথিতে আমাকে এমনিতেও যে 'যৌন এনকাউন্টার থেকে বিরত থাকতে হবে', তা ভালো করেই বুঝেছিলাম। তাই আড়াই লক্ষ টাকা উপর্জন করার চেষ্টা করতে কোনো আপত্তি খুঁজে পেলাম না। প্রচার পত্রের নিচে আবেদন করার ই-মেল ঠিকানা দেওয়া ছিল। আমি সেই ই-মেল ঠিকানায় আমার আবেদন পাঠিয়ে দিলাম।


প্রাথমিক স্ক্রীনিং / ইন্টারভিউ

তিন দিন পরে দেখলাম আমাদের শহরের নাম করা একটি ইউনিভার্সিটির মনোবিজ্ঞান বিভাগ থেকে একটি ই-মেল এসেছে। মনোবিজ্ঞান বিভাগেই প্রাথমিক স্ক্রিনিং ইন্টারভিউ এর জন্য আমাকে ডেকে পাঠিয়েছে। আমিও নির্দিষ্ট তারিখে, নির্দিষ্ট সময়, ইউনিভার্সিটির মনোবিজ্ঞান বিভাগে পৌঁছে গেলাম। মনোবিজ্ঞান বিভাগটি ইউনিভার্সিটি ক্যাম্পাসের একদম শেষ প্রান্তে অবস্থিত। ইউনিভার্সিটির মেইন বিল্ডিং থেকে পুরোপুরি আলাদা এবং তার চারদিকে বাগান এবং সবুজ ঘাসের লন। সেখানে লন এর উপর একটি বড় টেবিল পাতা ছিল, যেখানে বেশ কয়েকজন ছেলে এবং মেয়েরা মিলিত হয়েছিল। আমিও টেবিলটির সামনে গিয়ে পৌঁছলাম। সেখানে প্রার্থীদের চেক-ইন করানো হচ্ছিলো। আমিও চেক-ইন করলাম এবং আমাকে একটি নম্বর দেওয়া হোলো, সেইসাথে মেডিকেল ফর্মের স্তুপ এবং অন্যান্য কাগজপত্র পূরণ করার জন্য একগাদা ফর্ম দেওয়া হোলো। কাগজপত্র পূরণ করতে যখন আমি নিরিবিলি একটা জায়গা খুঁজে, লন এর এক প্রান্তে পাতা সারি সারি চেয়ারের একটিতে গিয়ে বসলাম, তখন আমার দুই সারি সামনে বসা দুটি মেয়েকে কথা বলতে শুনলাম।

"...তাদেরকে আমাদের সেটা হটাৎ করে নিশ্চই বলবে না, আমাদের নিশ্চই ঘটনাটি ঘটাবার আগেই বলতে হবে, তাই না? মানে, আমি বিজ্ঞানের নামে কিছু অচেনা অজানা লোকের সাথে সেক্স করব না। তারা আমাকে কত টাকা দিচ্ছে তাতে আমার কিছু যায় আসে না।" ……  যে কথা বলছিল সে খুব কিউট ছিল, অনেকটা পাশের বাড়ির সাধারণ মেয়েদের মতন। তার মাথা ভরা ঘন, কোঁকড়ানো কালো চুল, একটি সরল পনি টেইলে বাঁধা ছিল। মেয়েটি একটি টাইট বেবি ব্লু টি-শার্ট এবং জিন্স পরেছিলো যা তার সরু ফিগারটি ফুটিয়ে তুলেছিল।

"আমি মনে করি না যে তারা আমাদের এই বিষয় খুব বেশি কিছু বলবে। এটাই হোলো মনোবিজ্ঞান। তারা আমাদের মন নিয়ে ছিনিমিনি করে খেলতে পছন্দ করে, আমরা ভেবে কোনো কুল কিনারা পাবো না, পুরো চুদে ছারখার করে দেবে। তবে তোর পছন্দ না হলে তুই সবসময় ছেড়ে চলে যেতে পারিস, তোকে সেই সুযোগটা দিচ্ছে। তবে আমি তোকে একটা কথা বলব, আড়াই লক্ষ টাকা পেতে গেলে আমাকে যদি রোজ গুদ মাড়াতে হয়, আমার তাতে কোনো আপত্তি নেই, আমি স্বেচ্ছায় আমার পা দুটো ফাঁক করে দেবো।" ……  অন্য মেয়েটিও আকর্ষণীয় ছিল, কিন্তু অনেক বেশি যেন সাজগোজ করা। তার লম্বা সোজা কালো চুল ছিল, প্রচুর মেকআপ করা মুখ, এবং একদল কলেজের ফ্যাশনেবল মেয়ে থাকে, তাঁদের মতো দেখতে এবং কথাবাত্রা।

প্রথম মেয়েটি বললো, "হয়তো এটাই মূল বিষয়, হয়ত এটি আমাদের পরীক্ষা করার একটি উপায় যে আমরা দাম ঠিক থাকলে আমরা নিজেদেরকে বেশ্যা করতে ইচ্ছুক কিনা। এটা কেমন সেই সিনেমাটির মতন … ওই যে যেটাতে রবার্ট রেডফোর্ডে আছে না?"

"ইনডিসেন্ট প্রপোসাল।" উত্তর দিলো দ্বিতীয় মেয়েটি।

প্রথম মেয়েটি তখন বলে উঠলো, "হ্যাঁ, ঠিক তাই।"

দ্বিতীয় মেয়েটি তখন বেশ গম্ভীর ভাবে বললো, "দেখ তপতি, যদি ওখানে রবার্ট রেডফোর্ডের মতন হ্যান্ডসাম কেউ থাকে, তবে আমি দশ হাজার টাকার বিনিময় তাকে দিয়ে চোদাতে সবসময় রাজি আছি।"

"হ্যাঁ, তা তো তুই সবসময় রাজি হবি, কারণ তুই তো একটা পাকা মাগি বেশ্যা।" কথা গুলো এমন একটি ভাবে প্রথম মেয়েটি বললো যে, এক মুহুর্তের জন্য, আমি বুঝতে পারিনি যে এটি ঠাট্টা করার জন্য ছিল কিনা। কিন্তু এক মুহূর্ত পরে, দুটো মেয়েই জোরে হেসে উঠলো। প্রথম জনের দুষ্টু হাসি, তার ব্যঙ্গাত্মকতা, যেভাবে সে নিজেকে ধরে রেখেছে, এমনকি তার কণ্ঠের পরিবর্তন সম্পর্কে এমন কিছু ছিল, সবই একত্রে মেয়েটিকে একজন সত্যিকারের একটি বুদ্ধিমতি এবং একটি ব্যক্তিত্বের পরিচয় দেয়। আমার এই মেয়েটিকে বেশ ভালো লাগলো। তার বন্ধু তাকে 'তপতি' বলে ডেকে ছিল। আমি সেই ছোট্ট তথ্যটি আমার মনের এক কোনায় জমা রাখলাম এবং ফর্মগুলি পূরণ করতে মনোযোগ দিলাম।

প্রথম কয়েকটি পাতা ছিল আমার সাধারণ স্বাস্থ্যের ইতিহাস সম্বন্ধে এবং কি কি প্রকারের অসুখ বিশুখ আমার হয়েছিল এবং চিকিৎসা সংক্রান্তর প্রকাশের ফর্ম, কিন্তু তারপরের পাতা গুলো আরো আকর্ষণীয় পেলাম। একটি নথি একটি দীর্ঘ সমীক্ষা যা আমার যৌন ইতিহাস এবং পছন্দ সম্পর্কে বিস্তারিত প্রশ্ন জিজ্ঞাসা করেছিল। এইখানে বিস্তারিত ভাবে জিজ্ঞাসা করেছিল যে আমি কতজনের সাথে মিলিত হয়েছি, ওরাল সেক্স করেছি কি না, যৌন মিলন করেছি কি না, আমার সেগুলি করার সময় মনোভাব কিরকম ছিল ইত্যাদি। একটি পাতায় জিজ্ঞাসা করেছিল যে আমি কখনও সমকামী সেক্স করেছি কিনা বা ইচ্ছা পোষণ করেছি কিনা। বিভিন্ন ধরনের যৌন প্রতিবন্ধকতা সম্পর্কে প্রশ্ন ছিল, কিছু আমি শুনেছি এবং কিছু আমি শুনিনি। আমি কত ঘন ঘন হস্তমৈথুন করেছি এবং কোন ধরনের পর্নোগ্রাফিতে হস্তমৈথুন করেছি তা জিজ্ঞাসা করা হয়েছে। এই ধরণের প্রশ্নের ১৫ পৃষ্ঠা ছিল, যেগুলোর উত্তর আমি যথাসম্ভব সততার সাথে দেওয়ার চেষ্টা করেছি।

সব শেষে দেখি দুটো পাতায় আমি আমার কি কি পরিচিত অধিকার, দাবি বা বিশেষাধিকার ইচ্ছাকৃতভাবে পরিত্যাগ বা পরিত্যাগ করার কাজ করছি সেইসব আইনি ভাষায় লেখা ছিল। বেশিরভাগ লেখাই আমার মাথায় ঢুকলো না, তবে কিছু কিছু বেশ আকর্ষণপূর্ণ ছিল। নথিতে সতর্ক করা হয়েছিল যে মনস্তাত্ত্বিক অধ্যয়নের জন্য কখনও কখনও পরীক্ষাটি সফল হওয়ার জন্য এবং প্রয়োজনীয় শর্ত তৈরি করার জন্য, অধ্যয়ন অংশগ্রহণকারীদের কাছ থেকে তথ্য আটকে রাখা বা এমনকি সক্রিয় প্রতারণার প্রয়োজন হতে পারে। আশ্বস্ত করে, নথিতে জোর দেওয়া হয়েছিল যে অধ্যয়নের অংশগ্রহণকারীরা, যে কোনও সময়, অধ্যয়ন থেকে সরে যেতে বেছে নিতে পারে এবং তাদের সম্মতি ব্যতীত কোনও আচরণ, যৌন বা অন্য কোনও কাজে জড়িত হতে বাধ্য করা হবে না। পরের বাক্যে, যদিও, এটি উল্লেখ করা ছিল যে, "কোন অধ্যয়ন অংশগ্রহণকারীদের স্বেচ্ছাসেবী কাজ, যৌন বা অন্যথার ফলে, উদ্ভূত মানসিক বা শারীরিক পরিণতির জন্য, বিশ্ববিদ্যালয় কোনো প্রকারে দায়ী হবে না।"

শেষ পর্যন্ত আমার নম্বরে ডাক আসলো। ততক্ষনে আমি প্রতিটি ফর্ম পূরণ করে স্বাক্ষর করে ফেলেছিলাম। আমাকে একটি খালি সাদা ঘরে নিয়ে যাওয়া হয়েছিল যার এক কোণে একটি ভিডিও ক্যামেরা এবং একটি দেয়ালে একটি একমুখী আয়না ছিল। সম্ভবত অন্য দিকে কেউ আমাকে দেখছিল, কিন্তু আমি যা দেখতে পাচ্ছিলাম তা হল আমার নিজের প্রতিফলন। কয়েক মিনিট পর একজন মহিলা রুমে ঢুকলেন। তিনি বেশ আকর্ষণীয় ছিলেন। ওনাকে দেখতে উত্তর ভারতীয় মনে হোলো, বেশ সুন্দরী, সাধারণ বাঙালি মেয়েদের থেকে বেশি ফর্সা এবং লম্বা। ওনার কালো চুল, তার সাদা ল্যাব কোটের উপর দিয়ে প্রবাহিত হচ্ছিলো। ওনার বয়স হয়তো ৩০ - ৩৫ বছর হবে, তার বেশি নয়। যখন তিনি কথা বলছিলেন, তখন মনে হোলো তার বাংলা উচ্চারণের মধ্যে একটা হিন্দি ভাষার টান আছে। আমার অনুমান যে তিনি পশ্চিমবঙ্গে এসে বাংলা ভাষা শিখেছেন এবং এটি ওনার মাতৃভাষা নয়, বাংলা তার কাছে দ্বিতীয় ভাষা ছিল।

"হ্যালো …. অনিমেষ", তিনি আমার নামটি অবশেষে ফর্মে খুঁজে পেয়ে বললেন, "আমি ডক্টর রুবি কৌর৷ আমাদের স্ক্রীনিং প্রক্রিয়ার অংশ হিসাবে, আমি আপনাকে কিছু খুব ব্যক্তিগত প্রশ্ন জিজ্ঞাসা করতে যাচ্ছি। দয়া করে তাদের সম্পূর্ণ এবং সৎভাবে উত্তর দিন। আমরা এমন ব্যক্তিকে অংশগ্রহণকারী হিসেবে খুঁজছি যারা আমাদের এই অধ্যয়নের সফলতার জন্য অকপট অন্তর্দৃষ্টি দিতে সক্ষম হবে।"

"আমি বুঝেছি। আমি আমার প্রানপন চেষ্টা করবো।"

"আপনি আপনার প্রথমবার যৌন মিলনের অভিজ্ঞতা দয়া করে আমার জন্য বর্ণনা করুন। আমি কোন নাম চাই না, তবে আমি চাই যে আপনি সম্পূর্ণ পরিস্থিতির বিস্তারিত বর্ণনা করুন।"

সর্বনাশ, প্রথমবার যৌনমিলনের অভিজ্ঞতা! সে তো আর কোনো গর্বের সাথে বলার না। আমি সবে কলেজের প্রথম বছরের ছাত্র, গীতা, আমাদের পাড়ার একটি মেয়ে, ক্লাস ইলেভেন এ পড়তো, তার সাথে আমার প্রথম যৌন অভিজ্ঞতা। দুই মাস ধরে লুকিয়ে লুকিয়ে প্রেম করা, একে অপরের শরীরে ছোঁয়াছুঁই খেলা, তাও কাপড় চোপরের উপর দিয়ে, এবং ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খাওয়ার পর একদিন সেই সুবর্ণ সুযোগ আসলো, যখন গীতা আমাকে এক দুপুরে তাদের ফ্ল্যাটে নিয়ে গেলো। ওর বাবা মা কেউ বাড়ি ছিলো না, বাড়ি ফাঁকা। ও সেই সুবর্ণ সুযোগ নষ্ট করতে চায় নি। কিন্তু ঘরে ঢুকে আমার হাত পা কেমন অবশ হয়ে উঠতে লাগলো। মনের ভিতর একটা উত্তেজনা ছিলো ঠিকই, কিন্তু একটা ভয় ও সমান ভাবে মনের মধ্যে চারা দিয়ে উঠেছিল। গীতা তার ব্লউসের বোতাম খুলে খাটে বসে আমাকে ইশারায় ডাকলো, কিন্তু তার ব্রা - ঢাকা ডবকা দুদু দুটো দেখেই আমার হাত পা কেমন কাঁপতে লাগলো। গীতা আমার হাত ধরে বিছানার কাছে টেনে নিয়ে গিয়ে আমার জামা কাপড় খুলে দিলো আর নিজেও ব্রা খুলে সায়া পড়ে আমার পাশে বসলো। এতক্ষন তাও মোটামুটি ঠিকঠাকই ছিলো, কিন্তু তার পর যখন গীতা তার পার্স খুলে আমার হাতে একটা ছোট্ট প্যাকেট ধরিয়ে দিয়ে বললো, "কনডম টা পড়ে নাও", আমি বোকার মতন তার দিকে চেয়ে রইলাম। জীবনে এই প্রথম আমি কনডম দেখলাম। কি করে সেটা পরতে হয় তা তো জানি না। কোনো রকমে প্যাকেট টা ছিঁড়ে কনডম বের করে আমি কি করে লাগাবো সঠিক বুঝতে না পেরে, টেনে সেটা খুলতে লাগলাম। গীতা তাই দেখে তো হেসেই লুটোপুটি খেলো। গীতা শেষ পর্যন্ত হাসি থামিয়ে, কনডমটি আমার থেকে নিয়ে দেখলো যে সেটা প্রায় সম্পূর্ণটাই খুলে ফেলেছি। আবার হেঁসে আমাকে বললো, "প্রথম বার করছো, তাই না। ভাগ্যিস আমি বাবার আলমারির থেকে দুটো কনডম নিয়ে রেখেছিলাম।" এই বলে গীতা তার পার্স থেকে আরো একটা কনডমের প্যাকেট বের করলো আর আমার ততক্ষনে অল্প একটু নেতিয়ে পড়া বাড়াটিকে এক হাতে ধরে উপর নিচ করে কোচলাতে লাগলো। ওর ওই হাতের ছোঁয়া পেয়ে আবার আমার শরীরের মধ্যে একটা আলোড়ন শুরু হলো। লক্ষ করলাম, গীতার হাতের ওঠা নামার ছন্দের তালে, তাল মিলিয়ে ওর দুদু দুটো ঝলকে উঠছিলো। তাই দেখেও আমার উত্তেজনা আবার বেড়ে গেলো এবং মুহূর্তের মধ্যে আমার বাড়াটি আবার শক্ত হয়ে খাড়া হয়ে উঠলো। এবার গীতা নিজেই কনডমের প্যাকেটটি ছিঁড়ে, কনডমটি বের করে আমার বাঁড়ার মাথায় লাগিয়ে, দুই হাত দিয়ে ডলে ডলে আমার বাড়ায় কনডমটি পড়িয়ে দিলো। আমার দিকে একবার তাকিয়ে, একটু হাসি দিয়ে, মাথাটা নিচু করে, আমার কনডম পড়ানো বাড়াটিকে চুমু খেয়ে, বাঁড়ার মুন্ডিটা তার ঠোঁট দিয়ে চেপে ধরলো। একটা অসাধারণ অনুভূতি আমার শরীর দিয়ে বয়ে গেলো আর আমার সারা শরীর যেনো প্রচন্ড গরম হয়ে উঠলো। গীতা তারপর বিছানায় চিৎ হয়ে শুয়ে পরলো আর তার সায়াটা কোমরের উপর তুলে ধরলো আর তার একটা আঙ্গুল তার দুদিকে ছড়ানো পায়ের মাঝে নিয়ে গিয়ে তার পাতলা কালো চুলে ঢাকা গুদটি দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে আমাকে বললো, "নাও দেরি করোনা, ঢুকিয়ে দাও।" আমিও কাঠপুতুলের মতন এগিয়ে গীতার শরীরের উপর চেপে উঠলাম। গীতা এক হাত দিয়ে আমার বাড়াটি ধরে, তার গুদের উপর জায়গা মতন রেখে আমাকে বললো, ঢোকাতে, আর আমি কোমরের এক ধাক্কা দিলাম। ফরফর করে আমার বাড়া ওর গুদের মধ্যে ঢুকে গেলো আর একই সঙ্গে, উত্তেজনায় তুঙ্গে উঠে আমার সারা শরীর কেঁপে উঠলো আর আমার বীর্যপাত হয়ে গেলো। সম্পূর্ণ এনকাউন্টারটি মাত্র তিরিশ সেকেন্ডের মধ্যে শেষ হয়ে গেলো। লজ্জায় কোনো রকমে উঠে, জামা কাপড় পরে বেরিয়ে আসলাম। গীতা যে আমাকে কি বলেছিলো তার একটা কথাও তখন আমার কানে ঢোকে নি। 

যেমনটি ডক্টর কৌর চেয়েছিলেন, আমিও সেইভাবেই আমার জীবনের প্রথম যৌন অভিজ্ঞতার পুঙ্খানুপুঙ্খ
বর্ণনা দিলাম। 

এরপরে, ডক্টর কৌর আমাকে আমার সবচেয়ে বিব্রতকর যৌন মিলনের বিষয়ে জিজ্ঞেস করেছিলেন।
আমি ভাবছিলাম, গীতার সঙ্গে আমার প্রথম অভিজ্ঞতাটাই আমার জীবনের সবচেয়ে বিব্রতকোর যৌন মিলনের অভিজ্ঞতা। তারপর একটু চিন্তা করে আমার জীবনের দ্বিতীয় যৌন মিলনের ঘটনাটি বলি, এবং  সেই অনুযায়ী আমি ডঃ কৌরকে, সোমা গুহর সম্বন্ধে বললাম। সোমা গুহ, আমাদের কলেজের আমার থেকে এক বছরের সিনিয়র, সেক্সি একজন মেয়ে, যে আমার সাথে কয়েকদিন ঘুরে বেরিয়েছিল এবং শেষ পর্যন্ত আমাকে তার বাড়িতে নিয়ে গিয়েছিলো, যেখানে সে সাধারণত একাই থাকতো। এইটা আমার দ্বিতীয় অভিজ্ঞতা, এবং আমি আমার পারফরম্যান্স নিয়ে বেশ উদ্বেগে ছিলাম। যদিও আমি আমার নিজের ইচ্ছায় সোমার সাথে এসেছিলাম, তার ঘরে ঢুকে আমার মধ্যে একটা ভীতি জন্মাতে শুরু করলো, এই ভেবে যে এবারও যদি আমার শীঘ্রপতন হয়ে যায়, এবং সেই উদ্বেগ আমাকে আঁকড়ে ধরেছিল। আমার আরষ্টতা দেখে সোমা আমাকে অভয় দেবার চেষ্টা করলো। সোমা ভেবেছিলো যে সে আমার প্রথম নারী, তাই আমি এতো আরষ্ট। সে বার বার আমাকে অভয় দেবার চেষ্টা করছিলো। তাও যখন আমার আরষ্টতা কমছেনা দেখে সে আমার পাশে বসে অন্য গল্প করার চেষ্টা করলো। গল্প করতে করতে আমার আরষ্টতা কিছুটা কমলো। তাই দেখে, সোমা আমাকে বললো, তোমার যদি ভয় করে, তাহলে আজকের থাক, অন্য কোনোদিন আমরা সেক্স করবো। ওর কথাগুলো শুনে, কেনো জানিনা আমি আমার উদ্বেগের প্রধান কারণ সব স্বীকার করলাম তার কাছে। সোমা আমার প্রথম যৌন মিলনের অভিজ্ঞতা সব শুনলো। সব শুনে, সোমা বললো, "এই ব্যাপারে ভয় পাবার কোনো কারণ নেই। বেশির ভাগ পুরুষই প্রথম বার কোনো মেয়ের সাথে সেক্স করার সময়, নিজের উত্তেজনাকে আয়ত্তে রাখতে পারে না এবং যার ফলে তার বীর্যপাত সঙ্গে সঙ্গে হয়ে যায়।" সোমা আমাকে আশ্বাস দিলো যে সে আমার সব ভীতি দূর করে দেবে। ওর কথা মতন আমরা দুজনই ধীরে ধীরে একে অপরের গায়ের জামা কাপড় সব খুলে সামনা সামনি বসলাম। সোমা হাত বাড়িয়ে আমার লিঙ্গটিকে ধরে, ধীরে ধীরে হাত বোলাতে লাগলো আর বললো, "তুমিও আমার যোনি নিয়ে খেলা করো। তাড়াহুড়ো কিছু নেই। আমরা একে অপরকে হস্তমৈথুন করে একে অপরের প্রেম রস বের করে দেবো।" এই প্রথম কোনো মেয়ে আমার লিঙ্গ হাতে ধরে, আমাকে হস্তমৈথুন করে দিলো, আর এই প্রথম আমি কোনো মেয়ের যোনি হাত দিয়ে তার তাপ, ভিজে ভাপ অনুভব করলাম। প্রথম প্রথম ভয় আর লজ্জাও লাগছিলো, কিন্তু সোমা আমাকে সমান ভাবে মিষ্টি কথা বলে, আমার সব ভীতি আর লজ্জা দূর করে দিলো। আমি ওর যোনির চারিদিকে আঙ্গুল দিয়ে ডলে গেলাম। সোমা আমাকে তার যোনির স্পর্শকতক জায়গাগুলো চিনিয়ে দিলো। এই প্রথম আমি জানলাম ভগাঙ্কুর বা ক্লিট কাকে বলে। আমি ওর কথা মতন আমার আঙ্গুল চালনা করে গেলাম ওর যোনির মধ্যে, ঠিক যেমন গুরুর আদেশে ছাত্র তার জ্ঞান অর্জন করে কাজ করে। কিছুক্ষনের মধ্যেই আমার বীর্যপাতন হয়ে গেলো। সোমা আমাকে তাও তার যোনি নিয়ে খেলে যেতে বললো, আর অল্প কিছুক্ষন পরেই সোমার শরীর শক্ত হয়ে উঠলো। সে কাঁপতে কাঁপতে তার যোনির রস খসিয়ে দিলো। দুজন বেশ কিছুক্ষন পাশাপাশি জড়িয়ে শুয়ে রইলাম। একটু তন্দ্রার মতন এসে গিয়েছিলো, হঠাৎ আমি টের পেলাম আমার লিঙ্গে এক অদ্ভুত অনুভূতি। তাকিয়ে দেখি, সোমা আমার লিঙ্গটি তার মুখের মধ্যে নিয়ে চুষে চলেছে। বেশ বিব্রত হয়ে পরলাম। উঠে বসতে যাবো, সোমা বাঁধা দিলো। আমি খেয়াল করলাম আমার লিঙ্গটি আবার খাড়া হয়ে শক্ত হয়ে দাঁড়িয়ে গিয়েছে। সোমা ও তাই দেখে হাসলো এবং এবার সে হামাগুড়ি দিয়ে আমার শরীরের উপর উঠে আসলো। নিজের হাতে আমার লিঙ্গটি ধরে, তার যোনির ভেতর ঠিকঠাক করে রেখে, ধীরে ধীরে সে আমার খাড়া লিঙ্গের উপর চাপ দিয়ে বসতে লাগলো। অল্প কিছুক্ষনের মধ্যেই আমার সম্পূর্ণ লিঙ্গটি তার ভোদার মধ্যে ঢুকে গেলো। আমরা বেশ অনেক্ষন ধরে যৌন সঙ্গম এ লিপ্ত ছিলাম। সোমার আরো একবার জল খসে গেলো আর তার অল্প পরেই আমারো বীর্যপাত হয়ে গেলো।

ডক্টর কৌর এবার গম্ভীর ভাবে আমাকে জিজ্ঞেসা করলেন, "তোমার কাছে এই অভিজ্ঞতাটা কেনো বিব্রতকর মনে হলো?"
আমি ডঃ কৌর কে বললাম, "বিব্রতকর এইজন্য, সেদিন আমার যৌন কতগুলো ধারণা, সোমা আমার পাল্টে দিয়েছিলো। আমি কখনো কল্পনা করিনি সে নিজের থেকে আমার বাড়া চুষবে। আমার ধারণায়, একটি পুরুষ যৌন মিলনে আগ্রাসক হয়। ছেলেরা মেয়েদের নিচে ফেলে তার উপরে চড়ে সব চালনা করে। তাই সোমাকে আগ্রাসক রূপ ধারণ করতে দেখে, একটু আশ্চর্য তো বটেই, নিজেকে ভীষণ ছোটো মনে হচ্ছিল। একটা ১৯ বছরের ছেলের বন্ধু মহলে গল্প শুনে আমি ভেবেছিলাম আমি কি তাহলে সত্যিকারের পুরুষ নই?"
ডঃ কৌর জিজ্ঞেস করলো, "তাহলে এখন তোমার পারফরমেন্স বলতে পারো ভালোই হয়েছে?"
আমি লজ্জায় একটু মাথা নামিয়ে উত্তর দিলাম, "হ্যাঁ, এখন আমার পারফরমেন্স অনেক ভালো।"
ডক্টর কৌর এবার একটু হাসি মুখে বললেন, "এক দিনেই কি করে ভালো হলো?"
আমি উত্তর দিলাম, "সেদিন আমরা তার ঘরে ঢুকেছিলাম সকাল এগারোটা নাগাদ। আমার ধারণা ছিলো, একটার মধ্যে বাড়ি ফেরত আসবো। কিন্তু সব অংক গুলিয়ে গেলো। সকাল গড়িয়ে দুপুর পার হলো, দুপুর গড়িয়ে বিকেল। অবশেষে খিদায় যখন আমরা দুজনেই টের পেলাম, সেই সকাল থেকে আমরা কিছু খাই নি, তখন সন্ধ্যা। দুজনে আবার জামা কাপড় পরে, একসঙ্গে খেতে গেলাম। খাওয়া দেওয়ার পর আবার আমরা সোমার বাড়ি এসে, আমাদের যৌন মিলনে লিপ্ত হলাম। সোমা আমাকে অনেক কিছু শেখালো এবং এর পর নিয়মিত ছয়টি মাস তার সাথে দেহমিলন করে আমিও নিজের উত্তেজনাকে আয়ত্তে রাখার ক্ষমতা ভালো করেই রপ্ত করে নিয়েছি। প্রথম দিকে সোমা ছিলো আমার গুরু আর আমি শিষ্য। ধীরে ধীরে সে আমাকে আগ্রাশক হতে উৎসাহ দেয়।"

অবশেষে, ডক্টর কৌর আমাকে আমার সবচেয়ে কামোত্তেজক সাক্ষাৎ সম্পর্কে জিজ্ঞাসা করলেন। আমি ওনাকে আমার এক এবং একমাত্র ত্রয়ী সম্পর্কে বলেছিলাম যার আমি কখনও অংশ ছিলাম। প্রায় এক বছর আগে যখন আমার স্নাতক শেষ করার পরে, আমি গোয়াতে ছুটিতে গিয়েছিলাম, সেখানে দুটি মেয়ের সাথে আলাপ হয়, এবং দুজনে মিলে আমাকে একটি হোটেলে নিয়ে যায়, যেখানে আমরা তিনজন সারা রাত একটি কামরায় যৌন লীলার খেলায় মেতে উঠেছিলাম। আমি ঘটনাটির পুঙ্খানুপুঙ্খ বিবরণ ডঃ কৌরকে দি। যদিও ডাঃ কৌর সর্বত্র একটি স্থূল অভিব্যক্তি রেখেছিলেন, তবুও আমি তার দেহের ভাষা থেকে বলতে পারি যে উনি আমার থ্রিসম সেক্সের গল্পে, এর আগের যে গল্পগুলি আমি ওনার সাথে শেয়ার করেছি তার চেয়ে অনেক বেশি আগ্রহী ছিলেন। মনে হচ্ছিল যে উনি আমার প্রতিটি কথা গিলে খাচ্ছেন, এবং মাঝে মাঝে নোট লিখছেন।

যখন আমি গল্পটি শেষ করলাম, তখন ডক্টর কৌর আমাকে আমার আন্তরিকতার জন্য ধন্যবাদ জানালেন এবং আমাকে বললেন যে তারা যোগাযোগ করবে। তিনি বলেছিলেন যে যদি আমাকে অধ্যয়নের জন্য বেছে নেওয়া হয় তবে অধ্যায়নটি ঠিক এক সপ্তাহের মধ্যে শুরু হবে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এইটুকু পড়ে খুব ভালো লাগলো, এর পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
Like Reply
#3
সুন্দর
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
বাংলায় এই ধরণের প্লটে আগে কোনো লেখা হয়েছে কিনা জানি না. তবে নিঃসন্দেহে অভিনব কাহিনী. চালিয়ে যাও. খুব সুন্দর হচ্ছে.
[+] 1 user Likes ray.rowdy's post
Like Reply
#5
valo laglo
Like Reply
#6
ব্যতিক্রমী গল্প।
বেশ ভালো লাগলো। পরবর্তী আপডেটের অপেক্ষায়।
Like Reply
#7
গবেষণা - ২

গবেষণার আরাম্ভ 

দুই দিন পর, আমার নামে একটি ই-মেল আসে, ইউনিভার্সিটির মনোবিজ্ঞান বিভাগ থেকে। মেলটিতে আমাকে অভিনন্দন জানিয়ে লেখা ছিলো যে আমাকে তাহারা তাহাদের মনস্তাত্ত্বিক গবেষণার অধ্যায়নের জন্য একজন অংশকারী প্রার্থী হিসেবে বাছাই করেছেন। দেখলাম ই-মেলটি সাক্ষর করেছেন ডঃ কৌর। আমাকে আগামী সোমবার সকাল নয়টার মধ্যে ইউনিভার্সিটির মনোবিজ্ঞান বিভাগের প্রাঙ্গনে উপস্থিত থাকতে বলা হয়েছে। কিন্তু তার পরের লাইনটিতে ডঃ কৌর একটি অদ্ভুত জিনিস লিখেছিলেন। তিনি লিখেছিলেন যে, সমস্ত অধ্যয়ন অংশগ্রহণকারীদের মানসিক উদ্দীপনা যাতে একই রকম হয়, অর্থাৎ যাতে সব অংশগ্রহণকারী প্রার্থীর একই বেস লাইনে স্থাপন করা যায়, সেইজন্য, সমস্ত অধ্যয়ন অংশগ্রহণকারীদের অধ্যয়নের জন্য রিপোর্ট করার ঠিক দুই দিন আগে অর্থাৎ ৪৮ ঘণ্টা আগে, বীর্যপাত বা অর্গাজম না হওয়া পর্যন্ত হস্তমৈথুন করতে হবে, এবং তারপরে সেই মুহূর্ত থেকে কোনও যৌন উদ্দীপনা থেকে বিরত থাকতে হবে।

 তাই যখন শনিবার সকালটা শেষ পর্যন্ত আসলো, তখন আমি ঘুম থেকে উঠে কর্তব্যপরায়ণ হয়ে বাথরুমে গিয়ে আমার বাড়া ঘষে আর নাড়িয়ে হস্তমৈথুন করে বীর্যপাত করলাম। তারপর দুদিন পর, সোমবার সকালে, কিছুটা শংকিত হয়ে ইউনিভার্সিটির মনোবিজ্ঞান বিভাগের প্রাঙ্গনে এসে উপস্থিত হলাম।

আমি যখন ইউনিভার্সিটির মনোবিজ্ঞান বিভাগে পৌঁছলাম, তখন রিসেপশন থেকে আমাকে দোতলায় একটি লেকচার হলে যেতে নির্দেশ দিলো। লেকচার হলে গিয়ে দেখি আমি ছাড়া আরও দুই তিন জন বসে আছে। মিনিট পাঁচের মধ্যে আরও কয়েক জন এসে ঢুকলো এবং হল ঘরের প্রধান দরজাটি বন্ধ করে দেওয়া হোলো। আমি দেখলাম, আমাকে নিয়ে মোট বারো জন আমরা লেকচার হলে আছি। ছয়টি ছেলে এবং ছয়টি মেয়ে। আমি অবিলম্বে লক্ষ্য করলাম যে আমরা প্রত্যেকেই তরুণ / তরুণী, ফিট এবং আকর্ষণীয়, যা সাইন আপ প্রক্রিয়ার সময় সপ্তাহের আগে অবশ্যই ছিল না। মনোবিজ্ঞান বিভাগের মনোস্তাতিক গবেষণার জন্য, অবশ্যই শুধুমাত্র একটি নির্দিষ্ট প্রোফাইলের সাথে মানানসই, এমন লোকদেরই নির্বাচনের জন্য দরকার ছিল। আমার মাথায় এই চিন্তাটি আসতেই, আমি নিজেকে খুব গর্বিত মনে করলাম। কারণ এমনিতে আমি নিজেকে একজন শালীন চেহারার লোক বলে মনে করতাম, পাঁচ ফুট দশ ইঞ্চি লম্বা, ছোট ঘন কালো চুল, একটি সরু কিন্তু অ্যাথলেটিক বিল্ড শরীর, কিন্তু এই গ্রুপের ফলাফলে যা কিছু নির্বাচনের মাপকাঠি ছিল তা সন্তুষ্ট করা অবশ্যই আমার আত্মসম্মানকে বাড়িয়ে দিয়েছিল।

আমি চারপাশে তাকালাম, যদি কোনো পরিচিত মুখ দেখতে পাই, এবং অবশেষে একজনকে দেখতে পেলাম, সেই মেয়েটি, ওই যে সেই ফর্ম ভরার সময়, দুটি মেয়ের কথোপকথন আমি এক সপ্তাহ আগে শুনেছিলাম, তার মধ্যে একটি মেয়ে, ওই যে সেই অনেকটা পাশের বাড়ির সাধারণ মেয়েদের মতন দেখতে। কয়েক মুহূর্ত আমার চিন্তা করতে হোলো, কিন্তু আমি অবশেষে তার নামটা মনে করতে পারলাম: তপতি। ততক্ষনে অন্য একটি দরজা দিয়ে আরো বারো জন লোক লেকচার হলে ঢুকলো, সবাই সাদা কোট পড়া। বুঝলাম এরা সবাই ফ্যাকালটির সদস্য। তারা সবাই লেকচার হলের সামনে স্টেজের উপর উঠে বসলেন। তাঁদের মধ্যে একজন ডক্টর কৌর। ফ্যাকাল্টি সদস্যদের মধ্যেও দেখলাম ছয় জন পুরুষ এবং ছয় জন মহিলা সদস্য রয়েছেন এবং সবাই বলতে গেলে খুব একটা বেশি বয়স্ক নয়, (কেউ চল্লিশের উর্দ্ধে নয়), এবং সবাই দেখতে বেশ ভালোই।

অবশেষে নীরবতা ভাঙলেন ডক্টর কৌরের পাশে বসা একজন ফ্যাকাল্টি সদস্য। তিনি দাঁড়িয়ে, মাইক এর সামনে এসে বললেন, "হ্যালো, সবাইকে স্বাগত জানাই। আমার নাম ডাঃ অপূর্ব রায়, এবং আমি এখানকার ফ্যাকাল্টির একজন সদস্য। আপনারা যে এই গুরুত্বপূর্ণ গবেষণায় অংশ নিতে সম্মত হয়েছেন, তার জন্য আপনাদের সবাই কে জানাই আমাদের আন্তরিক ধন্যবাদ এবং প্রশংসা করি আপনাদের এই গবেষণায় অংশ নেবার সিদ্ধান্তকে। আমরা জানি যে আপনাদের অবশ্যই অনেক প্রশ্ন আছে। দুর্ভাগ্যবশত, অধ্যয়নের অখণ্ডতা নিশ্চিত করার জন্য, আমরা শুধুমাত্র এই ধরনের একটি গ্রুপ সেটিংয়ে আপনাদের সাথে তথ্য শেয়ার করতে পারি এবং আমরা যা শেয়ার করব তা খুবই সীমিত হবে। আমরা যতদূর সম্ভব নিশ্চিত হতে চাই যে যতটা সম্ভব আপনারা সকলেই এই গবেষণায় একই যৌন উদ্দীপনার ধাপ বা বেসলাইন থেকে কাজ শুরু করবেন, যাতে ভেরিয়েবলগুলি বা পরিবর্তনশীলতা যতটা সম্ভব কম থাকে, এবং সেই কারণেই আমরা আপনাদের আজ থেকে ৪৮ ঘন্টা আগে, সবাইকে হস্তমৈথুন করার অনুরোধ জানিয়েছিলাম। আশা করি আপনারা সবাই সেই নির্দেশ পালন করেছেন।"

ডাঃ রায় বলে গেলেন, "এই অধ্যয়নটি মানুষের মন যৌন উদ্দীপনাকে কীভাবে প্রক্রিয়া করে এবং প্রতিক্রিয়া জানায় এবং কীভাবে সেই প্রতিক্রিয়া ব্যক্তি থেকে ব্যক্তিতে পৃথক হয় তা মূল্যায়ন করার জন্য ডিজাইন করা হয়েছে। এই গবেষণার অংশ হিসেবে, আপনারা বিভিন্ন যৌন উদ্দীপনার সংস্পর্শে আসবেন এবং হস্তমৈথুন করতে উৎসাহিত হবেন।"  ডাঃ রায় এর কথাগুলো আমাদের অনেককে প্ররোচিত করেছিল ঘরের চারপাশে তাকাতে, এবং আমি নিজেও তার অন্তর্ভুক্ত। আমি নিশ্চিত আমরা সবাই একে অপরের প্রতিক্রিয়া জানার চেষ্টা করছিলাম। এক মুহুর্তের জন্য, আমার আর তপতির চোখা-চোখি হোলো এবং সঙ্গে সঙ্গেই আমরা দুজনেই দ্রুত অন্য দিকে তাকালাম।

ডাঃ রায় আরো বললেন, "এই অধিবেশনগুলি কোনো ভিডিও রেকর্ডিং বা চিত্রায়িত করা হবে না, তবে আপনারা আমাদের দলের একজন সদস্যের সাথে আপনার অভিজ্ঞতা সম্পূর্ণভাবে এবং অকপটে আলোচনা করবেন বলে আমরা আশা করছি। আপনাদের প্রত্যেকের জন্য একজন করে ফ্যাকাল্টি সদস্য নিয়োগ করা হবে।" তিনি নিজেকে এবং ল্যাব কোট পড়া বাকি এগারো জন সহকর্মী যারা ওনার ডানদিক এবং বামদিকে বসেছিলেন বোঝাতে ইঙ্গিত করার জন্য তার হাত ঘুরিয়ে দেখালেন।

"যদিও আপনাদেরকে ভিডিওতে রেকর্ড করা হবে না বা চিত্রায়িত করা হবে না, আপনাদেরকে পর্যবেক্ষণ করা যেতে পারে। যদি কেউ মনে করেন যে তারা কারো উপস্থিতিতে বা কারো সামনে হস্তমৈথুন করতে পারবেন না, দয়া করে আমাদের এখনই জানান, আমাদের কাছে এখনও বিকল্প অংশগ্রহণকারী নির্বাচন করার সময় আছে," ডঃ রায় বললেন।

আমি আর একবার আমার সাথে বসা আমার মতন গবেষণায় অংশগ্রহণকারী ছেলে মেয়েদের দিকে একবার তাকালাম, ভাবছিলাম কেউ উঠে দাঁড়াবে কিনা বা কেউ হল ঘর থেকে বেরিয়ে যাবে কিনা। সবাই যেমন বসেছিল, বসে রইলো।

ডঃ রায় তারপর বললেন, "এই গবেষণায় সবথেকে গুরুত্ব পূর্ণ নিয়ম হল, কোনো ফ্যাকাল্টি সদস্যর সাথে বা আপনার সহযোগী অধ্যয়ন অংশগ্রহণকারীদের সাথে আপনাদের কোনো প্রকার শারীরিক যৌন যোগাযোগ নিষিদ্ধ। আবার বলছি, কোনো অংশগ্রহীনকারী কোনো ফ্যাকাল্টি বা সহযোগী অংশগ্রহণকারীর সাথে কোনো প্রকার শারীরিক যৌন মিলন বা যোগাযোগ করতে পারবেন না। এটি গুরুত্বপূর্ণ, তাই আমি এটির উপর জোর দিতে চাই। যদি কোন শারীরিক যৌন সংসর্গ দেখা দেয়, তাহলে এটি প্রায় নিশ্চিতভাবে জেনে রাখুন, সেই অংশগ্রহণকারীকে অধ্যয়ন থেকে বের করে দেওয়া হবে এবং সে আর আড়াই লক্ষ টাকা পাবেন না।"

ডঃ রায় একটু থেমে সকলের দিকে তাকিয়ে দেখলেন, বোধ হয় তিনি যা বললেন সবাই বুঝতে পেরেছে কিনা দেখার জন্য, তারপর তিনি আবার বললেন, "অধ্যয়নটি চার সপ্তাহের সময়কালে ১২টি সেশন বা অধিবেশনে বিভক্ত করা হবে, প্রতি সোমবার, বুধবার এবং শুক্রবার সকাল ৯:00 টার থেকে হবে এক একটি অধিবেশন। প্রথম অধিবেশনটি আজ হবে, আমরা এখানে শেষ করার পরপরই। প্রতিটি অধিবেশন, এবং অধিবেশণের শেষে ডিব্রিফ সহ, এক থেকে দুই ঘন্টা স্থায়ী হবে। এই চার সপ্তাহের সময়কালে, দুটো অধিবেশনের মধ্যে, যে ৪৮ - ৭২ ঘন্টার মতন সময় থাকবে, অধ্যয়নে আপনাদের অংশগ্রহণের সময়কালের জন্য, আপনাদেরকে অবশ্যই হস্তমৈথুন সহ যেকোনো যৌন যোগাযোগ থেকে বিরত থাকতে হবে। আপনাদেরকে অবশ্যই আপনাদের কোনো অধ্যয়নের অংশগ্রহণকারী সহকর্মীদের সাথে মেলামেশা করা থেকে বিরত থাকতে হবে। আমরা এতগুলো প্রার্থীদের মধ্য থেকে আপনাদের ১২ জনকে বেছে নিয়েছি এই বিশ্বাসে যে আপনারা কেউই কারোর সাথে আগে থেকে পরিচিত নন। যদি তা না হয়, আপনি যদি অন্য অংশগ্রহণকারীদের কাউকে চেনেন তবে দয়া করে আমাকে এখনই জানান।" কেউ কিছু বললো না।

ডঃ রায় আরেকবার সবার দিকে তাকালেন, তারপর বললেন, "ভালো, খুব ভালো। এই হোলো সমস্ত পটভূমি যা আমি এই মুহুর্তে আপনাদের সাথে ভাগ করার স্বাধীনতায় আছি, তাই আসুন আমরা আমাদের অধিবেশনে যাই। আমি যেমন উল্লেখ করেছি, আমরা আপনাদের প্রত্যেকের জন্য একজন ফ্যাকাল্টি সদস্য নিয়োগ করেছি। আপনাদের ফ্যাকাল্টি মেম্বার এখন আপনাদেরকে পরীক্ষা ঘরে নিয়ে যাবে।"

সব ফ্যাকাল্টি সদস্যরাই দেখলাম স্টেজ থেকে নেমে আসছেন এবং এক এক জনের নাম ডাকছেন। "অনিমেষ…." আমি একটি চেনা চেনা মেয়েলি গলায় আমার নাম ডাকার আওয়াজ পেলাম, "তুমি আমার সাথে থাকবে, আমি তোমার গাইড।" তাকিয়ে দেখি ডক্টর কৌর।


প্রথম অধিবেশন (দিন ১)

ডঃ কৌর আমাকে নিয়ে দোতলার লেকচার হল থেকে নিয়ে সিঁড়ি দিয়ে তিন তলায় উঠে এলেন এবং লম্বা একটি করিডোর দিয়ে আমাকে নিয়ে একটি দরজার সামনে দাঁড়ালেন। দরজাটি একটি চাবি দিয়ে খুলে আমাকে ঘরটির ভেতর ঢোকালেন। দেখলাম ঘরটি ছোট এবং কোনো জানালা নেই। ঘরটির একটি দেওয়ালে একটি বিরাট বড় ফ্ল্যাট স্ক্রীন টিভি এবং টিভির বিপরীতে একটি নিচু কালো চামড়ার পালঙ্ক বা কাউচ ছিল। আমি অবাক হয়ে দেখলাম যে, এক সপ্তাহ আগে আমাকে যে ঘরে নিয়ে যাওয়া হয়েছিল তার বিপরীতে, এই ঘরটিতে কোন একমুখী আয়না ছিল না। ডাঃ কৌর আমাকে সম্পূর্ণভাবে জামা কাপড় খুলে একটি হাসপাতালের গাউন পরতে নির্দেশ দেন, যেটি তিনি আমাকে দিলেন। তিনি বললেন যে আমি আমার জামা কাপড় ঘরের কোণে রেখে দিতে পারি। তারপর উনি দরজা বন্ধ করে চলে গেলেন।

আমাকে যা বলা হয়েছিল আমি তাই করলাম, আমার সমস্ত জামাকাপড় ঘরের কোণে গুছিয়ে রেখে গাউনটি পরলাম। তারপর কাউচ এর উপর বসে অপেক্ষা করতে লাগলাম। কয়েক মিনিট পরে, আমি দরজায় একটি টোকা শুনতে পেলাম এবং দরজা খুলে গেল। ডাঃ কৌর একটি চাকা দেওয়া ট্রলি ঠেলতে ঠেলতে ঘরে ঢুকলেন। ট্রলিটিতে বেশ কিছু চিকিৎসার সরঞ্জাম ছিল, সেইসাথে বেশ কয়েকটি বাক্স টিস্যু, একটি তোয়ালে এবং যা দেখতে একটি ম্যাসেজ তেলের বোতল ছিল।

"আমাদের শুরু করার আগে, আমাকে এই সেন্সরগুলিকে আগে  তোমার শরীরের বিভিন্ন অঙ্গের সাথে লাগাতে হবে," ডঃ কৌর বললেন, এবিং তিনি দুটি ছোট সাকশন কাপের মতো হাতে তুলে ধরলেন। "এই সেন্সর গুলি রেকর্ড করবে কিভাবে তুমি বিভিন্ন উদ্দীপনায় সাড়া দাও এবং দূর থেকে এই মেশিনে সেই উদ্দীপনার ডেটা রেকর্ড হবে।" তিনি আমার কপালে দুটি সাকশন কাপ লাগিয়ে দিলেন, এবং তারপর ট্রলির থেকে আরো বেশ কিছু সাকশন কাপ বের করে তিনি আমার গাউনটা সামনের দিকে খুলে আমার বুকে চারটি সাকশন কাপ এবং আমার পিঠে হাত গলিয়ে, আরও চারটি সাকশন কাপ লাগিয়ে দিলেন। তারপর সে আমার প্রতিটি কব্জির চারপাশে ব্রেসলেটের মতো দুটি 'ফিট বিট' সংযুক্ত করে দিলেন। অবশেষে, তিনি একটি ছোট জিনিস তুলে ধরলেন যা দেখতে একটি পুরু, সাদা রাবার ব্যান্ডের মতো ছিল।

"আমি শেষের জন্য সেরাটা বাঁচিয়ে রেখেছি," ডঃ কৌর অল্প একটু মুচকি হেসে বললেন, "আমাকে এটা তোমার লিঙ্গ এবং অণ্ডকোষের চারপাশে লাগাতে হবে। আমি কথা দিচ্ছি এটা ব্যাথা করবে না। তুমি কি তোমার গাউনটা তুলতে পারবে?"

কোনো কথা না বলে, আমি আমার গাউনটা কোমর পর্যন্ত তুলে ধরলাম। ডঃ কৌর আলতো করে ব্যান্ডটি আমার অর্ধ নেতিয়ে পড়া লিঙ্গের গোড়ার চারপাশে রাখলেন, তারপর ব্যান্ডটিকে একটি মোচড় দিয়ে একটি লুপ তৈরী করে আমার বাড়ার গোড়ার চারপাশে পেঁচিয়ে দিলেন। তারপর তিনি ব্যান্ডের বাকি অংশ প্রসারিত করে আমার অণ্ডকোষের চারপাশে টেনে লাগিয়ে দিলেন। ব্যান্ডটি একটু ঠান্ডা ছিল, কিন্তু ডঃ কৌর এর হাত বেশ উষ্ণ ছিল। "এই যে, এইবার সব সম্পূর্ণ হয়ে গেলো। চিন্তার কিছু নেই, তোমার লিঙ্গটি খাড়া হলে, ব্যান্ডটিও সেই ভাবে প্রসারিত হবে।" জিনিসটি যেই পদার্থ দিয়ে তৈরি করা হোক না কেন, এটি একদম সংকীর্ণ মনে হয়নি। আমি দ্রুত ভুলেই গেলাম যে ব্যান্ডটি আমার লিঙ্গের গোড়ায় এবং অন্ডকোষের সাথে যুক্ত ছিল।

"ঠিক আছে, আমরা এবার আমাদের অধিবেশন শুরু করতে প্রস্তুত।" ডঃ কৌর বললেন এবং আমাকে একটি রিমোট কন্ট্রোল দিলেন। "তুমি টিভি স্ক্রিনে বিভিন্ন ধরনের যৌন ছবি দেখতে চলেছো। তুমি যা দেখবে তা যদি তোমার পছন্দ হয়, তবে সেইটি দেখতে থাকো। আর যদি তোমার ভিডিওটি পছন্দ না হয়, তাহলে পরবর্তী ক্লিপে এগিয়ে যেতে এই বোতাম ব্যবহার করতে পারো। আমরা চাই তুমি তোমার পছন্দ মতন ছবি দেখ এবং সেই ছবি দেখতে দেখতে তুমি হস্তমৈথুন কর। তুমি চাইলে এক ঘন্টা পর্যন্ত সময় পাবে। আমি যাওয়ার আগে ঘড়ির টাইমার সেট করে রাখছি। একটা কথা, অধিবেশন সম্পূর্ণ হওয়ার জন্য হস্তমৈথুন করে বীর্যপাত করাটা কিন্তু গুরুত্বপূর্ণ, তাই পরবর্তী সেশনে প্রত্যেকেরই একই বেসলাইন থাকবে। তবে অনুগ্রহ করে এটি শুধুমাত্র একবার বীর্যপাত করবে, এবং অনুগ্রহ করে অন্তত ৩০ মিনিট সময় নিও তোমার বীর্যপাত করতে। আমরা প্রতিটি সেশন থেকে কমপক্ষে ৩০ মিনিটের ডেটা পেতে চাই। তোমার কাজ হয়ে গেলে, তুমি সেন্সর গুলো খুলে ফেলতে পারো এবং পোশাক পরতে পারো। তারপর শুধু এই লাল বোতাম টিপে দিও," তিনি দেয়ালে একটা লাল বোতামের দিকে ইশারা করলেন, "এবং আমি ডি-ব্রিফের জন্য তোমাকে নিয়ে যেতে আসব।
তোমার কোন প্রশ্ন আছে?"

আমার কাছে হাজার হাজার প্রশ্ন ছিল, কিন্তু সেই মুহর্তে আমার মাথা থেকে যেন সব প্রশ্ন উড়ে গিয়েছিলো। কোনো রকমে আমি বলে ফেললাম, "উম...না, আমি ভালো আছি, আমার মনে হয়।" আমার উত্তর শুনে ডঃ কৌর একটু আমার দিকে তাকিয়ে, একটি মিষ্টি হাসি দিয়ে, লাল বোতামটি টিপে ঘর থেকে বেরিয়ে গেলেন। টিভিটা অন হয়ে গেলো যেন তাতে প্রাণ আসলো। স্টপওয়াচের মতো স্ক্রিনের এক কোণে একটি টাইমার দেখা যাচ্ছে, সময়ের গণনা করা চলেছে। প্রথম যে ভিডিও ক্লিপটি উপস্থিত হয়েছিল সেটি ছিল একজন নগ্ন মহিলার নাচের একটি ক্লিপ। তিনি স্পষ্টতই একজন পর্ন তারকা, প্ল্যাটিনাম স্বর্ণকেশী এবং অস্ত্রোপচারের মাধ্যমে তার দুদু দুটো উন্নত করা হয়েছে বোঝা যাচ্ছিলো। না ধন্যবাদ, আমার পছন্দের তালিকার একদম বাইরে। আমি পরবর্তী ক্লিপে এগিয়ে যাওয়ার জন্য রিমোটর বোতামটি টিপলাম। একটার পর একটা ক্লিপ একটু দেখলাম এবং পরবর্তী ক্লিপে এগিয়ে গেলাম। সবকটি ক্লিপই একই রকম ছিল৷ মহিলারা দেখতে আলাদা, চুলের রঙ আলাদা, বিভিন্ন জাতিসত্তা, কিন্তু তারা সব খুব সম্পন্ন, আর সবকটি মহিলারি স্তনগুলো অস্তপচার করে বড়ো করা এবং সবাই হাই হিল পড়া ছিল। আমার প্রথম দৃষ্টি আকর্ষণ করার মতন যে ক্লিপটি পেলাম, সেটি এমন একটি ছিল যা দেখে মনে হয়েছিল যে এটি একটি কম্পিউটার ওয়েবক্যামে চিত্রায়িত হয়েছে। একটি মেয়ে গানের তালে তালে নাচছিল, তার বিশাল স্তনগুলো উপরে নিচে লাফিয়ে উঠছিল। যদিও তার স্তনগুলি সন্দেহজনকভাবে বড় ছিল, তবে তাকে দেখে একজন পর্ণ তারকা মনে হোলো না। তার চুলগুলি কালো এবং একটি সাধারণ পনিটেলে টানা হয়েছিল এবং সে গোলাপী সুতির প্যান্টি পরেছিল। তিনি তরুণী এবং স্বাস্থ্যকর দেখতে ছিলেন এবং তার মুখের হাসিটি দেখে একটু লাজুক লাজুক মনে হোলো, মেকি হাসির মতন নয়। ভিডিওটি দেখে মনে হচ্ছিলো যে একটি মেয়ে শুধু তার বয়ফ্রেন্ড কে দেখাবার জন্য রেকর্ড করছে, বেশি দর্শকদের জন্য তৈরি করা নয়। আমি ক্লিপটি দেখতে দেখতে অনুভব করলাম যে আমার বাড়া ফুলে খাড়া হয়ে উঠেছে এবং আমি আমার হাত গাউনের ভেতর ঢুকিয়ে দিলাম। আমার খাড়া এবং শক্ত বাড়াটিকে একহাত দিয়ে ধরে আমি ধীরে ধীরে উপর নীচ করে ডলতে লাগলাম, যতক্ষণ না ক্লিপটি শেষ না হোলো।

এর পরের কতগুলো ক্লিপে দেখলাম, এক একটি মহিলা বিভিন্ন রকম ভাবে নিজেদেরকে আনন্দ দিচ্ছেন৷ কিছু আমি দ্রুত ক্লিক করে এগিয়ে গেলাম, যার মধ্যে একটি মেয়ের সারা শরীর ট্যাটুতে আচ্ছাদিত ছিল; অন্যদের আমি একটু বেশিক্ষণ দেখলাম। একটি ক্লিপ আমি সম্পূর্ণ দেখলাম। এই ক্লিপটিতে একটি সাধারণ মুখশ্রীর মেয়ে ছিল যার শার্টটি তার স্তনগুলির একটির উপরে ঠেলে উঠেছিল এবং সে নিজে এমনভাবে তার ভোঁদায় আঙুল দিয়েছিল যেন সে যে সত্যিকার অর্থে নিজেকে উপভোগ করছে তাতে সন্দেহ নেই। তার গলার থেকে তিনি যে সুখের গোঙানীর আওয়াজ আর শীৎকারের শব্দগুলি বের করছিলেন তা অবিশ্বাস্যভাবে সেক্সি, সূক্ষ্ম এবং সত্যিকারের সুখের, যার উপর ওনার নিজের কোনো নিয়ন্ত্রণ ছিল না। এটাযে কোনো দর্শকদের জন্য তৈরী, তা মনে হোলো না। ক্লিপটি সম্পূর্ণটা দেখা শেষ হতে আমি অনুভব করলাম যে আমি এতক্ষন আমার বাড়া ধরে সমানে হস্তমৌথন করে চলেছিলাম এবং আমার বাড়াটি শক্ত হয়ে সম্পূর্ণ খাড়া হয়ে উঠে ছিল। আমার তখন এমন অবস্থা যে তখন বীর্যপাত শেষ করার জন্য একটি শক্তিশালী ইচ্ছা মনের মধ্যে উৎপন্ন হচ্ছিলো। কিন্তু মাত্র ২০ মিনিট কেটে গেছে। তাই পরিবর্তে, আমি একটি বিরতি নিলাম, আমার গাউনটি আমার কোমরের উপরে তুলে আমার বাড়াটিতে কিছু ম্যাসেজ তেল নিয়ে লাগিয়ে নিলাম।

এর পরের ক্লিপগুলিতে এই প্রথম দেখলাম প্রকৃত যৌনতা দেখানো হয়েছে। আমি কিছু বাদ দিয়েছি যেগুলো স্টিরিওটিপিক্যালি অশ্লীল, সম্পূর্ণ নগ্ন অভিনেতা অভিনেত্রীরা নির্লজ্জভাবে যৌনসঙ্গমে লিপ্ত। আমি বেশ কিছু মেয়েদের লেসবিয়ান দৃশ্যও এড়িয়ে গিয়েছি। আসলে এইগুলো আমার পছন্দের জিনিস না। আমি এমন কয়েকটি ক্লিপের উপর কিছুক্ষণ স্থির থাকলাম, যেগুলোর উৎপাদন মূল্য বেশি, আকর্ষণীয় অভিনেতাদের সাথে, HD ভিডিও। কিন্তু শেষ পর্যন্ত যে ক্লিপটি আমার মনে দাগ কাটলো, তা হল একটি শ্যামাঙ্গিনী মেয়ে, তার কালো চুলগুলো সুন্দর ভাবে মাথার পেছনে একটি খোপা করে বাঁধা, এবং তিনি একটি ঢিলেঢালাভাবে টি-শার্ট পরেছিলেন যা একপাশে ঝুলছিল, তার বাম কাঁধ এবং স্তন উন্মুক্ত ছিল। তিনি অন্যথায় নগ্ন ছিলেন, এবং একটি সোফায় শুয়ে থাকা একজন নগ্ন ব্যক্তির উপরে বসে ধীরে ধীরে তার বাড়ার উপর ওঠা নামা করছিলেন। ভিডিওটির প্রোডাকশন কোয়ালিটি বেশ ভালোই ছিল এবং অভিনেতা দুজনেই খুব আকর্ষণীয় ছিল। মহিলাটি তার কোমরটি ছন্দময়ভাবে নাড়াচ্ছিলো, যাতে পুরুষের বাঁড়াটির উপর সে অনায়াসে ওঠা নামা করতে পারে। যখন মেয়েটি তার চরম মুহূর্তে পৌছালো তার গলা দিয়ে একটি বিশ্বাসযোগ্য সুখের গোঙানীর আওয়াজ বের করে সে পুরুষটির বুঁকের উপর নেতিয়ে পড়লো। অল্প কিছুক্ষন পরে, মহিলাটি লোকটির বাড়ার উপর থেকে সরে গেল এবং পুরুষটি উঠে বসে, অর্ধ সোয়া মেয়েটিকে চুম্বন করতে লাগলো। মেয়েটি তার হাত দিয়ে, পুরুষটির বাড়া ধরে টেনে তার উন্মুক্ত স্তন দুটির বিরুদ্ধে ঘোষতে লাগলো। কিছুক্ষনের মধ্যেই, পুরুষটির বাড়া কেঁপে কেঁপে উঠতে লাগলো এবং তার বীর্যপাত হতে শুরু হোলো। মেয়েটি, পুরুষটির বাড়াটিকে তখনো তার স্তনের উপর ঘষে চলেছিল এবং পুরুষটির সম্পূর্ণ বীর্যপাত মেয়েটির বুঁকের উপর পড়লো। মেয়েটির মুখে খুব সুন্দর একটি হাসি, তার দুই দুদুর উপর থেকে বীর্যরস চুইয়ে চুইয়ে পড়ছে। আমি দৃশ্যটি দেখে এতটাই উত্তেজিত হয়েছিলাম যে আমিও আর থাকতে পারছিলাম না, এবং জোরে জোরে হস্তমৈথুন করে গেলাম। আমার সারা শরীরে একটা মধুর লহর বয়ে গেলো এবং এক চরম উত্তেজনার সাথে আমার বীর্যপাত হয়ে গেলো। কয়েক সেকেন্ড পরে চোখ খুলে দেখি সারা মেঝে জুড়ে আমার বীর্যরস ছড়িয়ে ছিটিয়ে পরে আছে। আমি টিভির স্ক্রিনের দিকে তাকালাম, দেখলাম ঘড়ির টাইমার ৪২ মিনিট পার হয়ে গিয়েছে দেখাচ্ছে।

আমি একটি টিস্যু দিয়ে মেঝে থেকে আমার বীর্যরস মুছে ফেলার পরে, আমার শরীরে লাগানো সেন্সরগুলি খুলে ফেললাম এবং নিজের জামাকাপড় পরে নিলাম। তারপর আমি দরজার পাশে, লাল বোতামটি টিপলাম। ডাঃ কৌর শীঘ্রই হাজির হলেন এবং আমাকে হলের নিচে অন্য একটি রুমে নিয়ে যান। এই রুমটি ঠিক সেই প্রথম রুমের মতন যেখানে আমাদের স্ক্রীনিং ইন্টারভিউয়ের জন্য প্রথম ডাকা হয়েছিল। রুমটিতে একটি টেবিল, দুটি চেয়ার এবং দেয়ালে একটি ওয়ানওয়ে মিরর ছিল। টেবিলে একটি পলিগ্রাফ মেশিনের মতো দেখতে একটি মেশিন ছিল। ডাঃ কৌরকে জিজ্ঞেসা করাতে উনি জানালেন যে এটি আসলে একটি পলিগ্রাফ মেশিন এবং এর উদ্দেশ্য ছিল আমার অকপটতা নিশ্চিত করা। ডঃ কৌর, আমাকে মেশিনের সাথে সংযুক্ত করে, তিনি এটি ক্যালিব্রেট করার জন্য কিছু সাধারণ প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন। তারপর তিনি আমাকে জিজ্ঞাসা করলেন যে আমি গত ৪৮ ঘন্টার মধ্যে কোন যৌন এনকাউন্টার করেছি কিনা। আমি 'না' বলে উত্তর দিলাম। তিনি জিজ্ঞাসা করেছিলেন যে আমি অধিবেশন চলাকালীন অর্গ্যাজমের জন্য হস্তমৈথুন করেছি কিনা এবং নির্দেশ অনুসারে আমি কেবল একবার তা করেছি কিনা। আমি সত্যি উত্তর দিলাম। সেখান থেকে তিনি আরও খোলামেলা প্রশ্নে এগোলেন। ডঃ কৌর এর হাতে একটি প্রিন্ট আউট ছিল যা তাকে অবশ্যই দেখিয়েছিল যে আমি কোন ক্লিপগুলি দেখেছি এবং কত সময়ের জন্য, অন্যান্য জিনিসগুলির মধ্যে। তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন কেন আমি নির্দিষ্ট ক্লিপগুলি এড়িয়ে গিয়েছিলাম এবং অন্যদের উপর স্থির হয়েছিলাম। আমি যতটা সম্ভব অকপটে উত্তর দিলাম। অবশেষে, তিনি আমাকে জিজ্ঞাসা করলেন যে আমি এই শেষ ক্লিপটিতে বিশেষ কি দেখলাম যেটা আমাকে চরম উত্তেজনার শিখরে পৌঁছে দিলো এবং তখন কেন আমি বীর্যপাত করে ফেললাম। আমি ব্যাখ্যা করলাম যে এটি অনেক গুলো জিনিসের সংমিশ্রণ ছিল, ক্লিপটিতে মেয়েটি দেখতে বেশ সুন্দর ছিল এবং যে ভাবে সে আংশিকভাবে কাপড় পরে ছিল। যেভাবে সে নড়ছিলো এবং গলা দিয়ে আওয়াজ বের করছিলো, সেগুলো সব আমাকে সোমা গুহর কথা মনে করিয়ে দিচ্ছিলো। দৃশ্যে বাস্তববাদী আবেগ ছিল এবং যেভাবে মেয়েটি তার পুরুষ সংগীকে তার স্তন সম্মুখের সাথে ঘষে পুরুষটির বীর্যপাত করালো, এমন একটি উপায়ে যা কোনো প্রকার কল্পনাপ্রসূত বা অবিশ্বাস্য বলে মনে হয় না, কারণ সোমাও আমার সাথে কিছুটা এই ভাবেই যৌন খেলায় যুক্ত হতো। মেয়েটির চোখ মুখ দেখলে মনে হয়েছিল যে মেয়েটি এমন কিছু আসলে চেয়েছিল।

পুরো ডি-ব্রিফ আলোচনা প্রায় আধা ঘন্টা লেগেছিল। তারপর সে আমাকে ধন্যবাদ জানায় এবং আমাকে বলে যে দুই দিন পরে, আবার আমাদের দেখা হবে দ্বিতীয় অধিবেশণের সময়।
Like Reply
#8
নতুন স্বাদের গল্প বেশ ভালো লাগছে।

লাইক আর রেপু।

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
এই পর্যন্ত পড়ে অসম্ভব ভালো লাগলো, এর পরের অংশ পড়ার জন্যে অপেক্ষায় রইলাম।
[+] 2 users Like pradip lahiri's post
Like Reply
#10
Lovely update.
[+] 1 user Likes S.K.P's post
Like Reply
#11
(17-02-2023, 03:05 PM)ddey333 Wrote: নতুন স্বাদের গল্প বেশ ভালো লাগছে।

লাইক আর রেপু।


আপনাদের ভালো লাগাটাই আমার পুরস্কার। ধন্যবাদ।
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#12
(17-02-2023, 03:34 PM)pradip lahiri Wrote: এই পর্যন্ত পড়ে অসম্ভব ভালো লাগলো,  এর পরের অংশ পড়ার জন্যে অপেক্ষায় রইলাম।

আপনাদের আনন্দ দিতে পেরেছি, তাই জেনেই খুব খুশি হলাম। অশেষ ধন্যবাদ। পরের অংশ শীঘ্রই পোষ্ট করবো।
Like Reply
#13
(17-02-2023, 03:38 PM)S.K.P Wrote: Lovely update.

Thanks friend.
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#14
Valo laglo
Like Reply
#15
দুই দিন পার হলো; দ্বিতীয় অধিবেশন কখন শুরু হবে?
Like Reply
#16
(20-02-2023, 10:53 AM)chndnds Wrote: Valo laglo

অশেষ ধন্যবাদ আপনাকে।
Like Reply
#17
(20-02-2023, 03:18 PM)S.K.P Wrote: দুই দিন পার হলো; দ্বিতীয় অধিবেশন কখন শুরু হবে?

আপনার অপেক্ষার ইতি টেনে এইবার পরের অংশ পোষ্ট করছি।
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#18
গবেষণা - ৩

দ্বিতীয় অধিবেশন (দিন ৩)

দ্বিতীয় অধিবেশন প্রথমটির মতোই শুরু হয়েছিল। ডঃ কৌর আমাকে সেই একই ঘরে নিয়ে গেলেন, যেখানে টিভি মনিটর ছিল এবং তার পূর্বে থাকা সমস্ত সেন্সর আমার শরীরে সংযুক্ত করে দিলেন। তারপর তিনি টিভির বোতাম টিপে ঘর থেকে বেরিয়ে গেলেন। 

ক্লিপগুলির অগ্রগতি সেই প্রথম অধিবেশনের মতোই একই প্যাটার্ন অনুসরণ করে গেলো, প্রথমে মহিলাদের নাচের ক্লিপগুলি দিয়ে শুরু হোলো, তারপরে মহিলাদের নিজেদেরকে আনন্দ দেওয়া এবং শেষ পর্যন্ত সম্পূর্ণ যৌন দৃশ্য। শুধু একটাই পার্থক্য ছিল। প্রথম অধিবেশনে যে সমস্ত ক্লিপ গুলি আমার খুব একটা পছন্দ হয় নি এবং আমি দ্রুত ক্লিক করে এগিয়ে গিয়েছিলাম, সেই ক্লিপ গুলোর মতন একটাও ক্লিপ ছিল না। হাই হিলে কৃত্রিম চেহারার মেয়েদের ক্লিপ ছিল না, শরীরে প্রচুর ট্যাটু বা ছিদ্র করা মেয়েদের ক্লিপ ও ছিল না, এবং লেসবিয়ান দৃশ্যর কোনো ক্লিপ ছিল না। দ্বিতীয় অধিবেশণের ক্লিপগুলি নির্বাচন করার ক্ষেত্রে তারা স্পষ্টভাবে আমার পছন্দগুলিকে বিবেচনায় নিয়েছিল। কিন্তু যেহেতু প্রতিটি ক্লিপ আমার পছন্দের কাছাকাছি ছিল, তাই আমি আরও খুঁটিয়ে খুঁটিয়ে বাছাই করতে লাগলাম। আমি ক্লিপগুলির মাধ্যমে তুলনামূলকভাবে দ্রুত ক্লিক করে গেলাম, যা আমি প্রথম অধিবেশনে কিছুটা দীর্ঘস্থায়ী হয়ে দেখছিলাম। এইবার খুঁজে বের করার চেষ্টা করছিলাম ভালো অভিনীত, সঠিক ক্লিপ গুলি, বিশেষ করে চিত্তাকর্ষক মেয়েরা যেসব ক্লিপে ছিল। বেশ কয়েকটি ক্লিপে মহিলাগুলো অবিশ্বাস্যভাবে হট ছিল, এবং সত্যি চমৎকার দেখতে ছিল আর সব থেকে আমার কাছে আকর্ষণীয় ছিল এই কারণে যে ক্লিপগুলোতে বাস্তবসম্মত চেহারার মহিলারা সত্যিকারের আবেগপূর্ণ যৌনতায় নিয়োজিত ছিল। আমি তাদের সম্পূর্ণভাবে দেখেছি। অবশেষে, ক্লিপগুলি নতুন অঞ্চলে প্রবেশ করলো: বিভিন্ন সংমিশ্রণের ত্রয়ী, আন্তঃজাতিগত দৃশ্য, পায়ূ যৌনতা এবং এমনকি একটি গ্যাং ব্যাং দৃশ্য। এর মধ্যে, আমি সবচেয়ে বেশি সময় কাটিয়েছি দুইজন মহিলা এবং একজন পুরুষ সমন্বিত ত্রয়ী দৃশ্য দেখে, যার মধ্যে কয়েকটি বেশ ভালভাবে সম্পন্ন হয়েছিল।

প্রায় ৪৫ মিনিট পার হবার পর, একটি ক্লিপ দেখলাম যেখানে একজন লোককে একটি মেয়ে ব্লো জব দিচ্ছিলো। মেয়েটি দেখতে অপূর্ব সুন্দরী, তার চোখ দুটো বড়ো আর মায়াবী। মেয়েটির মুখে একটি অপূর্ব শয়তানি হাসি আর সে লোকটির বাড়া ধীরে ধীরে চুষে চলেছিল। কয়েক সেকেন্ড চোষার পর, মেয়েটি, ছেলেটির বাঁড়াটিকে তার মুখ থেকে বেরিয়ে যেতে দিচ্ছিলো, কিন্তু ক্যামেরার দিকে সরাসরি তাকিয়ে, ধীরে ধীরে তার হাত দিয়ে বাড়াটিকে ধরে উপর নিচ করে ডলে যেতে লাগলো। মেয়েটি ছেলেটির দিকে তাকিয়ে হাসছিলো এবং মাঝে মাঝে নোংরা কিছু বলছিলো। ক্লিপটি দেখে মনে হচ্ছিলো যে দুজনার মধ্যে ঘনিষ্ঠ কিছু সম্পর্ক ছিল। মেয়েটি ছেলেটিকে যেন খেপাচ্ছিলো, তাকে ক্লাইম্যাক্সের প্রান্তে নিয়ে যাচ্ছিল কিন্তু তা অতিক্রম করতে দিচ্ছিলো না। মেয়েটির যেন কোনো তাড়াহুড়ার কিছুই ছিল না। সে যেন এই যৌন খেলার আনন্দটিকে দীর্ঘ সময় পর্যন্ত টেনে নিয়ে যেতে চাইছিলো। আমি এতটাই উত্তেজিত হয়ে পড়েছিলাম দৃশ্যটি দেখতে দেখতে যে আমি আমার গাউনটি মেঝেতে ফেলে দিয়ে নগ্ন হয়ে দাঁড়ালাম।

অবশেষে, আরেক দফা ধীরে ধীরে বাড়া চুষে, মেয়েটি তার নিজের শর্তে, ছিলিটিকে মুক্তি পেতে দেয়। মেয়েটি তার মুখের সামনে ছেলেটির বাড়া দুই হাত দিয়ে ধরে, ছেলেটির চোখের দিকে তাকিয়ে, ধীরে ধীরে হাত উপর নিচ টেনে, খিঁচে দিতে লাগলো। ফোয়ারার মতো ছেলেটির বাঁড়ার ডগা থেকে বীর্যরস ফেটে বেরোতে লাগলো আর মেয়েটির মুখমন্ডলীর উপর ছিটকে পড়লো, কিছু মেয়েটির হাঁ করে থাকা মুখের মধ্যেও পড়লো এবং মেয়েটির গাল বয়ে বীর্যের ফোটা ছেলেটির পেটের উপর চুঁয়ে পড়লো। এই দৃশ্যটাই আমার চরম উত্তেজনার চূড়ায় উঠে বীর্যপাত করার জন্য যথেষ্ট ছিল। আমি আমার বীর্যরস সব আমার হাতে মুচড়ে ধরা গাউনের মধ্যে ফেলে দিলাম।

পরবর্তী ডি-ব্রিফ এর আলোচনার সময়, ডক্টর কৌর অনেক সময় ব্যয় করেছিলেন, সেই চূড়ান্ত দৃশ্য সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করে। এটি সম্পর্কে কী ছিল তা বোঝার চেষ্টা করেছিলেন যা আমাকে এতটা কামুত্তেজিত করেছিল। আমি ব্যাখ্যা করে বোঝাবার চেষ্টা করছিলাম যে এই ক্লিপটির অংশটি যেভাবে তোলা হয়েছিল, এবং যেভাবে পরিচালিত করা হয়েছিল, আমি যেন অনুভব করছিলাম যে আমি কেবল একজন দর্শক নই, এই এনকাউন্টারের অংশ ছিলাম। এটি ব্যক্তিগতভাবে একটা ঘনিষ্ঠতা ফুটিয়ে তুলেছিল, বিশেষ করে সমস্ত চোখের যোগাযোগের সাথে। তবে এর আরেকটি বড় অংশ ছিল মেয়েটি নিজেই, তার সংক্রামক হাসি এবং স্পষ্ট ব্যক্তিত্ব। তিনি একজন সত্যিকারের ব্যক্তি হিসাবে এসেছেন, এমন একজন যিনি একজন ইচ্ছুক এবং উৎসাহী অংশগ্রহণকারী ছিলেন, এমন একজন যিনি সত্যিই তার সঙ্গীকে আনন্দ দিতে চেয়েছিলেন এবং এটি করার ক্ষমতার প্রতি আত্মবিশ্বাসী ছিলেন।


তৃতীয় অধিবেশন (দিন ৫)

প্রথম সপ্তাহের শেষ অধিবেশন শুরু হয়েছিল আগের দুই অধিবেশণের মতোই শুধু ব্যতিক্রম ছিল, ডাঃ কৌর রুম থেকে বের হওয়ার সাথে সাথেই আমি আমার শরীর থেকে গাউনটি খুলে ফেলে উল্লঙ্গ হয়ে বসি। ভিডিও ক্লিপগুলির প্রথম কয়েক রাউন্ডগুলি আমার আগের অধিবেশনে দেখা এবং পছন্দ করা ক্লিপগুলির সাথে খুব মিল ছিল তবে এবারের ক্লিপগুলিতে যে সব মহিলা এবং পরিস্থিতি দেখানো হয়েছিল, সেগুলিকে আমি আগের পুনরাবৃত্তির চেয়ে আরও বেশি সেক্সি বলে মনে করি৷ সবচেয়ে আশ্চর্য হলাম, যে আমার আগের ডি-ব্রিফিঙ্গ থেকে যেনো কোনো একটি প্রক্রিয়ায়, (ম্যানুয়াল বা স্বয়ংক্রিয় হোক), মনোবিজ্ঞান কেন্দ্রের গবেষণা দল, একটি অনুসন্ধান অ্যালগরিদমের মতো, আমার পূর্বের ইনপুট থেকে স্পষ্টভাবে শিখছিল। আমার আগের অধিবেশনে ভালো লাগা ক্লিপের অনুরূপ বেশ কয়েকটি ক্লিপ এই অধিবেশনে ছিল যা আমি আগের অধিবেশনে উপভোগ করেছিলাম।

শেষ পর্যন্ত, যাইহোক, আগের সেশনের মতই, ক্লিপগুলি নতুন অঞ্চলে প্রবেশ করলো, এইবার মূলত আমার স্বাদের নেতিবাচক। আমরা ফেটিশ জগতে প্রবেশ করতে লাগলাম, এবং অনেক ক্লিপ আমাকে কিছুটা বিষন্ন করে তুললো। আমি দ্রুত কতগুলো ক্লিপ যেগুলোতে প্রস্রাব এবং আরও খারাপ দৃশ্য জড়িত ছিল, সেগুলো এড়িয়ে গেলাম। এমনকি একটি ক্লিপে একটি নকল ;., জড়িত ছিল। কি ঘটছে বুঝতে পেরে আমি দ্রুত এটি এড়িয়ে গেলাম। কিছু সময়ের জন্য, আমি একটু চিন্তিত হয়ে পড়েছিলাম যে আমার কাছে সেক্সি পাওয়া আর কোনও ক্লিপ থাকবে কিনা এবং আমার হস্তমৈথুন করে বীর্যপাত করা কাজটি শেষ করতে আমার বেশ সময় লাগবে।

কিন্তু তারপরে আমি কয়েকটি ক্লিপ পেলাম যেগুলো আমার খুব যে ভালো লেগেছে তা ঠিক নয়, কিন্তু বেশ অদ্ভুত লাগলো এবং আমার অত্যান্ত ভাবে সেক্সি মনে হোলো। একটিতে, একজন মহিলা এমন একজন পুরুষের ঘরে ঢুকলেন যেখানে পুরুষটি ঘুমিয়ে ছিল কিন্তু তার বাড়াটি স্পষ্ট খাড়া অবস্থায় ছিল। মহিলাটি আস্তে আস্তে ঘরে ঢুকে, পুরুষটির লুঙ্গি খুলে, তার উপর চড়ে বসে, পুরুষটির উত্থিত বাড়াটি ধরে নিজের গুদের মধ্যে ঢুকিয়ে পুরুষটির উপর অশ্বারহণের মতন লাফাতে শুরু করলো। এই মূকাবিলার সময়, পুরুষটির ঘুম ভেঙে যায় এবং প্রথমে হকচকিয়ে গেলেও যখন বুঝতে পারে কি হচ্ছে, সে শান্ত হয়ে চিৎ হয়ে শুয়ে থাকে এবং অবশেষে তার হাত বাড়িয়ে, মহিলাটির স্তনের দিকে বারবার নিয়ে যাবার চেষ্টা করে। মহিলাটি বিরক্তি প্রকাশ করে এক ঝটকায় পুরুষটির হাত তার স্তন থেকে সরিয়ে দেয় আর স্পষ্ট করে দিলো যে সে চায় না যে পুরুষটি নড়াচড়া করুক বা কিছু করুক। মহিলাটি পুরুষটির বাড়ার উপর বসে তাকে অশ্বারোহণ করতে থাকলেন যেন পুরুষটি একটি জড় বস্তু। অবশেষে মহিলাটির প্রচণ্ড উত্তেজনায় তার অর্গাজম হয়ে গেলো। এটি একটি সম্পূর্ণ অবাস্তব দৃশ্য ছিল, কিন্তু এই ক্লিপটির সম্পর্কে কিছু ছিল যা খুব আমাকে প্রচন্ড ভাবে উত্তপ্ত করে তুলেছিল।

অন্য আর একটি ক্লিপের দৃশ্যে আমি নিজেকে বেশ উপভোগ করছিলাম, যদিও কিছুটা বিরক্তিকরভাবে, যেটাতে এক নকল অজাচার জড়িত দৃশ্য দেখানো হচ্ছিলো। একজন "মা" তার ছেলের সাথে হোটেলের ঘরে একই বিছানায় শুয়ে ছিল। ছেলেটির বাড়া শক্ত হয়ে খাড়া হয়ে ছিল যা তার পরণের পাজামা ফুলিয়ে রেখেছিলো। খাটটি চওড়ায় খুব ছোট ছিল, তাই ছেলেটি কাৎ হয়ে শুলে "দুর্ঘটনাক্রমে" তার খাড়া বাড়া তার মায়ের পাছার উপর খোঁচা মারছিলো। প্রথম দিকে ছেলেটির মা প্রতিবাদ জানিয়ে ছেলেকে ঠিক করে শুতে বললো। কিন্তু তারপর আরো কয়েকবার যখন তার ছেলে কাৎ হয়ে শুয়ে তার মায়ের পোঁদে তার বাড়া দিয়ে খোঁচা মারতে লাগলো, মায়ের আপত্তিও ধীরে ধীরে দুর্বল হয়ে পরে এবং কিছুক্ষন পর মা ও ছেলে উল্লঙ্গ হয়ে যৌনসঙ্গমে লিপ্ত হয়। আবার, এটি একটি সম্পূর্ণ অবাস্তব (এবং খারাপভাবে অভিনীত) দৃশ্য ছিল, কিন্তু এটি সম্পর্কে এমন কিছু একটা ছিল যা আমাকে কিছুটা উত্তেজিত করেছিল। যদিও আমি আরও বেশি সময় আমার বীর্যপাত ধরে রাখতে পারতাম, আমি দেখলাম যে ৫০ মিনিট প্রায় পার হতে চলেছে এবং আমি নিশ্চিত ছিলাম না যে অন্য কোনও ভাল ক্লিপ আর ছিল কি না, তাই যখন "পুত্র" তার বীর্যপাত তার 'মা' এর ভোদায় করলো তখন আমি নিজেকে আর আটকে না রেখে বীর্যরস ছেড়ে দিলাম।

সেইদিন ডি-ব্রিফ এর আলোচনার সময়, ডক্টর কৌর সেই চূড়ান্ত দুটি ক্লিপ সম্পর্কে অনেক প্রশ্ন করলেন, বুঝতে চেষ্টা করেছিলেন যে সেগুলি সম্পর্কে কী ছিল যা আমাকে এতো উত্তেজিত করেছিল। তার সাথে বেশ গভীর ভাবে আলোচনা করার পর, আমি বুঝতে পেরেছিলাম যে প্রথম দৃশ্য সম্পর্কে যা আমাকে উত্তেজিত করেছিল তা ছিল যে ভাবে ক্লিপটি মহিলার নিজের আনন্দের বিষয়টি তুলে দেখিয়েছিল। এটি আপনার সাধারণ পর্ণ ভিডিওর ঠিক বিপরীত ছিল। সেই ক্লিপে, মহিলাটি পুরুষের আনন্দের কথা চিন্তা করেননি। মহিলাটি নিজে এই যৌন খেলার সূচনা করেছিল শুধুমাত্র নিজের শারীরিক চাহিদা মিটিয়ে নেওয়ার জন্য এবং লোকটি ছিল শুধু মাত্র একটি মাধ্যম, একটি হাতিয়ার, একটি ডিল্ডোর চেয়ে আলাদা নয়। আমি এই দৃশ্যটিতে একটি নতুন এবং একদম ভিন্ন বিষয়বস্তু খুঁজে পাই এবং আমার কাছে তা বেশ সেক্সি মনে হয়েছিল।

আর দ্বিতীয় ক্লিপটিতে, যেটাতে অজাচার জড়িত দৃশ্য ছিল, আমি বুঝতে পেরেছিলাম (আমার স্বস্তির জন্য) যে বিষয়টি আমাকে মা-ছেলের মধ্যে যৌনতা যে আমাকে উত্তেজিত করেছিল তা নয়, কিন্তু সত্যি বলতে ক্লিপটিতে যে "মা" এতটাই উত্তেজিত ছিল যে তিনি শেষ পর্যন্ত ছেলের সঙ্গে যৌনক্রিয়ায় লিপ্ত হলেন, এটা ভালো করে জেনেও যে এটি করা উচিৎ নয়। তার লালসা তার বিবেচনা, বিচারবুদ্ধিকে জয় করে, মুহূর্তের উত্তাপে, সে এত খারাপভাবে চুদতে চেয়েছিল যে সে তার মন থেকে সমস্ত পরিণতি ঠেলে দিতে সক্ষম হয়েছিল। এইটি আমার কাছে খুব সেক্সি লেগেছিলো। তাই আমাদের আলোচনার প্রায় শেষের দিকে ডঃ কৌর আমাকে জিজ্ঞেস করলেন, "তুমি নিজে একদিকে বলছো ক্লিপটি তোমার ঠিক পছন্দের নয়, আবার নিজেই স্বীকার করছো যে ক্লিপটি তোমাকে খুব উত্তেজিতো করেছে। এটা কেনো? "

আমি চিন্তা করে বললাম, "ক্লিপটিতে মহিলাটি, যিনি 'মা' রূপে ছিলেন, তিনি তার যৌন ইচ্ছার কাছে হার মেনে, নিজের বোধ শক্তি হারিয়ে ফেলে, যে আনন্দটা তার চোখে মুখে ফুটিয়ে তুলেছিলেন, সেটাই আমাকে উত্তজিত করেছিলো। আর ক্লিপটি পছন্দ না হবার কারণ, গল্পটির পটভূমিকা ছিলো মা এবং ছেলের মধ্যে অজাচার। কেনো জানিনা আমার মনে হয় এটা একটা অবাস্তব প্লট। "

ডঃ কৌর মুচকি হেঁসে, উত্তর দিয়েছিলেন, "মানুষও এক ধরনের পশু, এবং যখন তাহারা কোনো অজাচার যৌনক্রিয়ায় আকৃষ্ট হয়, তখন সে তাদের মধ্যে সব সম্পর্ক ভুলে যায় এবং তারা একে অপরকে একজন নারী এবং একটি পুরুষ রূপে দেখে।"

উনি আরো বললেন যে ইতিহাস সাক্ষ্য আছে, যে আগেকার দিনে রাজ রাজারা তাদের বংশের শুদ্ধতা বজায় রাখার জন্য তাদের নিকট আত্মীয় দের মধ্যেই বিবাহ সম্পন্ন করতো। রোমান রাজত্বে, গ্রিক রাজত্বে, রাজাদের মধ্যে ভাই - বোন এর বিবাহের অনেক প্রমান আছে। প্রাচীন মিশর রাজত্বে, ভাই-বোন; বাবা-মেয়ে; মা-ছেলে; মাসতুতো - মাসতুতো; খুড়তুতো - জ্যেঠতুতো; মামাতো - পিসতুতো, ভাই বোনদের মাঝে বিবাহ প্রথা বৈধ ছিলো। 

ডঃ কৌর আরো বললেন যে নিকট আত্মীয়ের মধ্যে বিবাহ প্রথা যদিও বেশির ভাগ দেশেই আজকের বেআইনি, তাও পৃথিবীর অনেক দেশে, বিভিন্ন জাতির মধ্যে, যেমন মাসতুতো - মাসতুতো; খুড়তুতো - জ্যেঠতুতো; মামাতো - পিসতুতো, ভাই বোনদের মাঝে বিবাহ প্রথা আজও প্রচলিত। মামা - ভাগ্নি বিবাহ প্রথাও অনেক জায়গায় প্রচলিত। বিবাহ ছাড়াও অনেক অজাচার পৃথিবীর সব দেশেই অল্প বিস্তর হয়, কিন্তু যেহেতু অজাচার যৌন মিলন চার দেয়ালের মধ্যে সীমাবদ্ধ, তাই অনেক ক্ষেত্রেই তার খবর পাওয়া যায় না।

সেদিনের ডি-ব্রিফএর আলোচনা আমার মনে বেশ একটা আলোড়ন সৃষ্টি করলো। আমার মনে, যৌন মিলনের এক নতুন কল্পনা ঘোরাঘুরি করতে লাগলো। তবে কি আমি আমার মা বা বোনের সাথে কোনো যৌন সম্পর্ক রাখতে পারি? এই ধরনের কল্পনা কোনো দিন আমার মাথায় ঢোকে নি, তবে আজ কেনো মনের আনাচে, কানাচে উঁকি মারছে। এ কোন ধরনের গবেষণায় নিজেকে জড়িয়ে ফেললাম? অনেক কষ্টে, নিজের চিন্তাধারা পাল্টে, নিজেকে শান্ত করলাম। একটা ঘুমের ওষুধ খেয়ে ঘুমিয়ে পরলাম।
Like Reply
#19
একটি ব্যতিক্রম ধর্মী গল্প, পড়ে খুব ভালো লাগলো, এর পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
Like Reply
#20
(20-02-2023, 03:50 PM)pradip lahiri Wrote: একটি ব্যতিক্রম ধর্মী গল্প,  পড়ে খুব ভালো লাগলো,  এর পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।

অশেষ ধন্যবাদ  জানাই। আপনাদের সহযোগিতায় এবং উৎসাহ যোগানে, আমি আপ্লুত। পরের পার্ট আশা করি আজ বিকেলের মধ্যে দিতে পারবো।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)