Thread Rating:
  • 48 Vote(s) - 2.98 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বৌদি চুমু - হামি (অন্তিম পর্ব্বঃ প্রকাশিত) [সমাপ্ত]
#1
Wink 
বৌদি চুমু তোমার দুধে । হামি তোমার গুদে

শ্রী মহাবীর্য দেবশর্মা




[Image: images-2.jpg]


যতদিন বেকার ছিলাম একটাই চিন্তা ছিল চাকরী! পড়াশোনায় তেমন ভালো ছিলাম না আবার খুব যে খারাপ তাও না। মাধ্যমিক ফুরোলে সায়েন্সের ঝক্কিতে আর যাই নি, আর্টস নিয়েই এগোলাম। মাধ্যমিক অব্দি আমার যারা ক্লাশফ্রেন্ড ছিল মোটামুটি সবাই কেউ সায়েন্স কেউ কমার্স নিয়ে আলাদা আলাদা স্কুলে চলে গেল। আমরা কয়েকজন স্থানীয় উচ্চমাধ্যমিক স্কুলগুলোতে আর্টসগ্রুপে ভীড় জমালাম। সেখানে বছর দুয়েক গোটা ছয়েক বিষয় নিয়ে পড়ে কলেজ আর তারপর গ্র্যাজুয়েশন কমপ্লিট করে পড়াশোনায় ইতি টানলাম। বাকিদের কেউ মাস্টার্স করতে কেউ বিএড করতে গেল। আমার বাবা আগেই হাত তুলে দিয়েছিল, এতো টাকা নেই যে তোমায় বিএড করাতে পারবো। চাইলে এমএ করতে পারো যদি রেগুলারে পাও তো আর তা নাহলে বয়েস হয়ে গেছে বছর দুয়েক নাও চাকরির প্রস্তুতিতে তারপর নিজের রাস্তা দেখো। গ্র্যাজুয়েশনে বিরাট ভালো রেজাল্ট হল না ফলে সরকারি কোন ইউনিভার্সিটি আমাকে রেগুলারে এমএ করার চান্স দিলো না। অগত্যা চাকরির চেষ্টা করা শুরু করলাম। সাধারণ মধ্যবিত্ত বাড়ীর ছেলেদের মনে হয় সবার গল্পই এক। আমাদের কোনো কোম্পানিতে জয়েন করা একদম লাস্ট অপশন হয়। শুরুতে মাটি কামড়ে সরকারি চাকরির চেষ্টা, এসএসসি পিএসসি যেদিকে যা ফর্ম বেরোয় ভরো পরীক্ষা দাও যদি লেগে গেলো তো সোনায় সোহাগা আর না লাগলে, "বাপের হোটেলে আর কতদিন খাবি?" আত্মীয়দের, "কী রে এখন তাহলে কী করছিস? কোনদিকে কিছু লাগাতে পারলি না? আমাদের অমুকের তো তমুকে হয়ে গেল!" আর কেউ যদি কোম্পানি জয়েন করে তো শুনতে হবে, "এহে! সরকারি লাগাতে পারলি না!" যেন নিজে বোকাচোদা আইএএস আইপিএস হয়ে বসে আছে। মুদির দোকান করে যে সে ও জ্ঞান দেয়, "অমুক কোচিং এ ট্রাই মারতে পারিস তো! আমাদের ঘোঁতন তো ওখানে ভর্তি হল আর পেয়ে গেল!" শালা! সবচাইতে কষ্টকর তো বোধহয় "কী রে তাহলে এখন কী করছিস?" প্রশ্নটা। জীবন যন্ত্রণায় জ্বলে পুড়ে খাক হতে থাকা বেকারগুলোকে আরো যন্ত্রণা দেওয়ার কসুর থাকে না সো কল্ড শুভাকাঙ্ক্ষী আর আত্মীয়দের মধ্যে। কেন জানি মনে হয় কোন ছেলে বেকার জেনেও তাকে ওই প্রশ্নটা করে তার যন্ত্রণাক্লিষ্ট মুখে, "এই এদিক ওদিক চাকরীর চেষ্টা!" শুনতে বোধহয় একটা বিজাতীয় বিকৃত আনন্দ হয়। সভ্য মানুষ তো তাই মানসিক নিপীড়নে মজা পায়। এরা এতোই ভদ্র যে নিজেদের বউদের চুদে চুদে তেত্রিশ কোটির দেশকে একশ একুশ কোটির দেশ বানিয়েছে, আর রাস্তায় পার্কে মেট্রোতে কোন তরুণ তরুণীকে নিভৃত কোণে একটু চুম্মাচাটি করতে দেখলে পোঁদে আগুন জ্বলে যায়, তখন ওই যুগলদের ধরে পেটাও, ওদের ঘরে মা বোন নাই এসব বলে দু-ঘা দিয়ে নিজের হাতের সুখ করে নাও। তারপর রাত্তিরে নিজের বউয়ের গুদে বিনা কন্ডোমে ধোন পুরে আনন্দ নিয়ে বছর শেষে একশ একুশ কোটিতে আরেকটা কন্ট্রিবিউট করো! শালা যত্তসব হিপোক্রিট! রাস্তার ধারে দিনের বেলা ধোন বের করে মুতের ফোয়ারা ছুটিয়ে দাও আর অমুক মেয়ের চরিত্র খারাপ বুকে ওড়না নেয় নি, মিনিস্কার্ট পরে শরীর দেখায় বলে সব ধর্মপুত্তুর যুধিষ্ঠির হয়ে যাও! কাকীমাগুলো তো আবার এককাঠি উপরে হয় নিজের বর মল্লিকের বউয়ের গুদে চুমু দিচ্ছে আর উনি কুণ্ডু সাহেবের মেয়ের কার সাথে চক্কর চলছে, আমাদের সময়ে তো বাবা এসব ভাবতেই পারতাম না, বলে মুখে আঁচল চেপে হাসছেন। না ভাবতে পারাতেই চারটি ছেলে ভাবতে পারলে তো চৌদ্দটা পয়দা করে দিতো! 


প্রেম ট্রেম বলতে সেরকম কিছু আমার সাথে হয় নি কোনদিন। দেখতে তেমন আহামরিও নই আর আরেকটা ব্যাপার ছিল, কলেজের বেশিরভাগ মেয়েই শালা কেমন চিমসে টাইপ। আমার আবার ওই চিমসে মার্কা রোগা টাইপ মেয়ে ঠিক পছন্দ নয়। মেয়ে হবে একটু গোলগাল, হালকা চর্বিবহুল নরম গরম শরীর। বিরাট সাইজের দুটো দুধ হবে, চুড়িদার পরলে যেন উপচে পড়ে, বুকের খাঁজ দেখে চোখ ধাঁধিয়ে যাবে। নিটোল গোল জাম্বুরার মতো বড়ো পোঁদ হবে! শালা হাঁটবে যখন থলথল থলথল করে নাচবে। তবুও একটা মেয়েকে বেশ চয়েস হয়েছিলো আমার কলেজে, পুরো চোদার মতো মাল ছিলো কিন্তু পরে জানলাম শালীর দুধ মোটেও বড়ো ছিলো না, প্যাডেড ব্রা পরতো মাগিটা তাই বড় দেখাতো। এমন বিশ্বাসঘাতকতায় বুক ভেঙে গিয়েছিল আমার নারী জাতির উপর বিশ্বাস হারিয়ে ফেলেছিলাম সেইদিন!

তো এহেন আমার একদিন চাকরি হল। হ্যাঁ কিভাবে চাকরি হল কত পরিশ্রম করেছিলুম পরীক্ষা পাশের জন্য ওসবের কথা খামোখা বলার দরকার নাই। মোদ্দা কথা হল যে হল। তবে একটা অবাক জিনিস সেদিন বুঝেছিলাম, অ্যাদ্দিন যতজন, "কীরে কী করছিস তাহলে এখন?" প্রশ্নগুলো করতো ওই মাদারচোদদের একজনও আর দেখা হলেও প্রশ্নটা করতো না আমায়। আমি বলিওনি ওদের যে আমি চাকরি পেয়েছি, তাও, ওরা জানে যে আমি পেয়েছি। তার মানে এটাই যে যখন আমি বেকার ছিলাম তখন হারামজাদাগুলো জানতো আমি বেকার তাও মজা নেওয়ার জন্য প্রশ্নটা করতো! শালা এই খানকির পুতগুলোই আবার, "যুবসমাজের কী হল! দেশটা রসাতলে যাচ্ছে!" বলে দিনরাত বুক চাপড়ায়! সেইদিন থেকে আমি একটা প্রতিজ্ঞা নিয়েছিলাম, যদি কাউকে দেখি কোনদিন বেকার ছেলেকে এই প্রশ্নগুলো করে গাঁড় চুদছে সেই লোকটা যখনই আমার অফিসে আসবে ব্যাটাকে ঝোলাব। অমুক কাগজ নাই তমুকের জেরক্স জমা দিন, অমুক দিন আসুন এখনও কোন খবর নেই! ঘুরিয়ে ঘুরিয়ে ব্যাটাকে নাজেহাল করে দেব!
যে লঙ্কায় যায় সেই রাবণ হয়। একদিন আমিও আমার অতীত ভুলে এই খানকিচোদাগুলোর দলে নাম লেখাব। বেকারদের প্রশ্নটা করে ওদের কষ্ট দেখে মজা পাব। আর তারপর বাসায় এসে বউয়ের গুদ মেরে বীর্য ত্যাগ করবো, না ভুল হল ফ্যাদা ঢালবো। কিন্তু যদ্দিন তা না হচ্ছে তদ্দিন অন্ততঃ এদের মতো গাঁড় জ্বালানো কাজকম্মো করবো না।

এইসব ভাবনা বুকে নিয়েই কাজে যোগ দিলাম। পোস্টিং হল দমদমের পিকে গুহ রোডের একটা অফিসে। অফিসের কলিগ সুব্রতদা গোরাবাজারের সামনে একটা ফ্ল্যাট যোগাড় করে দিলেন ভাড়ায়। আমার ফ্ল্যাটের মুখোমুখি ফ্ল্যাটটায় থাকতেন রায় দম্পতি। পুষ্পেন্দু রায় আর তাঁর স্ত্রী কামিনী রায়। রায় সাহেব একটা প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন আর তাঁর বউ হচ্ছেন হাউসওয়াইফ, ছেলে বোর্ডিংয়ে মানুষ হচ্ছে। কামিনী বৌদির দিকে প্রথম যেদিন তাকাই সেদিনই একটু মোহিত হয়ে গেছিলাম। বয়েস ওই আন্দাজ বছর ছত্রিশ হবে। কিন্তু দুধ কী! উফ্ফফ! পাকা দুটো বিরাট তাল! ব্লাউস ফেটে যেন বের হবে। পাতলা আটপৌরে শাড়ি যেন গায়ে লেপ্টে আছে। পাশ দিয়ে দেখা যাচ্ছে পেট, টিউবলাইটের আলো পিছলানো মাখন পুরো। আর সেরকম চওড়া থলথলে পাছা! পাতলা শাড়ি যেন ময়াল সাপের মতো সে বিরাট পোঁদকে বেষ্টন করে আছে। যখন হাঁটছে তখন পাছার দুলুনি থেকে চোখ সরায় সাধ্যি কার! শালা ঢ্যামনার মতো দেখতে পুষ্পেন্দুর এমন উর্বশী মার্কা বউ দেখে ভেতরটা আমার জ্বলে পুড়ে খাক হয়ে গিয়েছিলো সেদিন। একে যদি এক রাত্তিরও পাই আমার বাঁড়া থাকা সার্থক হবে। হ্যাঁ যদি চুদতেই হয় তো এইরকম মাল চুদতে হবে। জীবনে মেয়ে তো শালা পটাই নি কিন্তু এই বৌদিকে পটাতেই হবে। হে বৌদি! আমার পঁচিশ বছরের জীবনে যৌবন যেদিন এসেছে সেদিন থেকে শুধু পানু গল্প পড়ে বাথরুমে ধোন খেঁচেই কেটেছে। আমার বান্টু তোমার খাদানে ঢুকিয়ে আমার কুমারত্ব নষ্ট করে দাও। জানি পুষ্পেন্দু তোমার গুদ হলহলে করে দিয়েছে তবুও ওই হলহলে গুদের মদন জলেই আমায় স্নান করতে দাও! কত যে ভাবনারা ভীড় করেছিলো রায় বাড়ির বউয়ের দর্শন পেয়ে তা বলা মুশকিল। কিন্তু ভাবনা আর বাস্তবের ফারাক অনেক। নইলে রকো শিফরেদির টারজানের চোদন দেখে জঙ্গলে কেন জন্মালুম না ভাবনাও আসে। "বৌদি পটানোর ১০১ উপায়" মার্কা কোন বইও যদি পাওয়া যেত তাহলেও সুবিধা হতো। মনের ভাবনা মনে নিয়েই বাথরুমে ঢুকে মাল খালাস করে দিলাম। কল্পনায় বৌদির মুখের উপর ফ্যাদা ঢেলে ভারি তৃপ্তি এল। গুনগুন করে গান গাইতে গাইতে বেরিয়ে এলাম,

ছেঁড়া ব্লাউস বিরাট বল 
বহুকিছুই সম্বল 
আর ছিল শাড়িতে ঢাকা
বিরাট পাছা।
বাঁড়া খিঁচি রাত্রি দিন
হাত ব্যাথায় চিনচিন
এলোমেলো ফ্যাদা উড়ে যেত
পাছার ভাবনায়

সে পাছার দুলুনিতে বাঁড়া কাঁপিয়েছিলে
মনের ভাবনাতে তুমিও কী ছিলে
গুদের জ্বালায়!

বৌদি তোমায় এ বাঁড়া চোষাব বিকেল বেলা! 
আর একবার যদি চুষে দিতে আমার কলা!"

★★★

(চলবে)

। পরিমার্জ্জন কারণঃ লেখকের নাম পরিবর্ত্তন। 






Namaskar Namaskar Namaskar
[Image: 20230307-003403.png]
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
চুমু আর হামি তো একই জিনিস বলিয়া জানিতাম !!


Dodgy
[+] 2 users Like ddey333's post
Like Reply
#3
Darun dada... Ekta request korte pari?


Boudi ke ektu soti type rakha jai please?
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#4
(07-02-2023, 04:33 PM)Dushtuchele567 Wrote: Darun dada... Ekta request korte pari?


Boudi ke ektu soti type rakha jai please?

অবশ্যই অবশ্যই! সে আর বলতে হয়! আপনার পছন্দ সম্পর্কে আমার বিলক্ষণ ধারণা আছে। জানেন তো বৌদিরা চিরকাল সতী হয় আর দেওরগুলো হয় দুঃশাসন, বস্ত্রহরণে ওস্তাদ। বেচারি বৌদিদের দোষ কী দেবরগুলোই যখন দুষ্টুছেলে।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#5
''রাস্তায় পার্কে মেট্রোতে কোন তরুণ তরুণীকে নিভৃত কোণে একটু চুম্মাচাটি করতে দেখলে পোঁদে আগুন জ্বলে যায়, তখন ওই যুগলদের ধরে পেটাও, ওদের ঘরে মা বোন নাই এসব বলে দু-ঘা দিয়ে নিজের হাতের সুখ করে নাও। ....''  

-  এই অংশটির সাথে শুধু সম্পূর্ণ সহমত-ই নই , ''পিপিং টম...''-এ বিভিন্ন প্রসঙ্গে সে কথাই বারংবার এসেছে । এই অর্ধ-শিক্ষিত , যৌন-বুভুক্ষু 'মহান' দেশের স্বঘোষিত নীতি-জ্যাঠাদের কাছে অবশ্য এর বেশি আর কী-ই বা প্রত্যাশিত ?

কিন্তু আর একটি বিষয়ে বিস্ময় প্রকাশ করছি । সহমত-টত উহ্য । ঐ যে সামনের ফ্ল্যাটের বৌদি  - যার বক্ষদেশ নাকি ''তাল''এর ন্যায় ! 
বাঙালি 'পুরুষ'বর্গ আর নিরাময় হইল না । সে-ই রোগে অদ্যাবধি জর্জরিত হইয়াই রহিল । - কদুমাইটিস্ !
সালাম জী ।
Like Reply
#6
(07-02-2023, 04:13 PM)ddey333 Wrote: চুমু আর হামি তো একই জিনিস বলিয়া জানিতাম !!


Dodgy

আপনি গুরুদেব আমার প্রণম্য Namaskar । আপনি যখন বলছেন তখন তাই হবে। আমি মুখ্যুসুখ্যু মানুষ অতশত জানি না। তবে আপনার পছন্দ হয়েছে তো চুমু আর হামি?  Smile
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#7
(07-02-2023, 05:00 PM)মহাবীর্য্য দেবশর্ম্মা Wrote: আপনি গুরুদেব আমার প্রণম্য Namaskar । আপনি যখন বলছেন তখন তাই হবে। আমি মুখ্যুসুখ্যু মানুষ অতশত জানি না। তবে আপনার পছন্দ হয়েছে তো চুমু আর হামি?  Smile

চুমু হোক বা হোক না হামি
চেটে চুষে খাই আমি !!


banana
[+] 3 users Like ddey333's post
Like Reply
#8
(07-02-2023, 04:56 PM)sairaali111 Wrote:
''রাস্তায় পার্কে মেট্রোতে কোন তরুণ তরুণীকে নিভৃত কোণে একটু চুম্মাচাটি করতে দেখলে পোঁদে আগুন জ্বলে যায়, তখন ওই যুগলদের ধরে পেটাও, ওদের ঘরে মা বোন নাই এসব বলে দু-ঘা দিয়ে নিজের হাতের সুখ করে নাও। ....''  

-  এই অংশটির সাথে শুধু সম্পূর্ণ সহমত-ই নই , ''পিপিং টম...''-এ বিভিন্ন প্রসঙ্গে সে কথাই বারংবার এসেছে । এই অর্ধ-শিক্ষিত , যৌন-বুভুক্ষু 'মহান' দেশের স্বঘোষিত নীতি-জ্যাঠাদের কাছে অবশ্য এর বেশি আর কী-ই বা প্রত্যাশিত ?

কিন্তু আর একটি বিষয়ে বিস্ময় প্রকাশ করছি । সহমত-টত উহ্য । ঐ যে সামনের ফ্ল্যাটের বৌদি  - যার বক্ষদেশ নাকি ''তাল''এর ন্যায় ! 
বাঙালি 'পুরুষ'বর্গ আর নিরাময় হইল না । সে-ই রোগে অদ্যাবধি জর্জরিত হইয়াই রহিল । - কদুমাইটিস্ !
সালাম জী ।

হক কথা বলেছেন। নীতি পুলিশ থাকাতেই সমাজ নাকি টিকে আছে!!!! এরা সেই নীতি পুলিশদের সার্থক উত্তরপুরুষ যারা সতীদাহর বিরোধ করেছিল সমাজ উচ্ছন্নে যাবে বলে, বিধবা বিবাহের প্রতিবাদ করেছিল দেশ রসাতলে যাবে বলে, মহিলা শিক্ষার বিরোধ করেছিল স্ত্রী বুদ্ধি প্রলয়ঙ্করী বলে পাশ্চাত্য শিক্ষার বিরোধ করেছিল ম্লেচ্ছ শিক্ষা বলে। কিন্তু মজার বিষয় কী জানেন এই নীতিপুলিশগুলো  নিজেরাও জানে না এদের থাকাতেই দেশটার আজ এত দুর্গতি, এদের কারণেই আজ এত পিছিয়ে আছি।

এই রে! আমি জানতাম! লিখবার সময় আমাকে মহাবীর্য্য পই পই করে বলেছিলো, "সায়রা দেবী যদি এই লেখা পাঠ করেন, আর যদি দেখেন তুমি তালরূপী বক্ষের তুলনা টানিয়াছ, উনি কিন্তু ক্ষিপ্ত হইয়া যাইবেন। কদু উনার বোধকরি তেমন পছন্দ নহে। শুধু উনাকে এইটুকু কহিও, মহাবীর্য্য স্বয়ং ওই পুরুষবর্গের মধ্যে পড়ে না যাঁহারা দুগ্ধভাণ্ডারের বৃহদাকার হওয়াতেই নারীর প্রতি আকর্ষিত হয়। মহাবীর্য্য তো শুধু নারীত্বেই মোহিত হয়। তাই উনি যেন কদাচ মহাবীর্য্যকে এই কাহিনীর নায়কের আয়নায় না দেখেন। এই অধম অদ্যাবধি কদুমাইটিস নামক দুরারোগ্য রোগে আক্রান্ত হয় নাই তবে এই হতভাগার সাথে একদেহে থাকিলে হইয়া যাইবে ওই ভয় পাইতেছি, শুনিয়াছি রোগটি বড়ই ছোঁয়াচে! "

মহাবীর্য্য ও আমার যুগপৎ প্রণাম আর সালাম রইল। আবার আসবেন।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#9
(07-02-2023, 05:05 PM)ddey333 Wrote: চুমু হোক বা হোক না হামি
চেটে চুষে খাই আমি !!


banana

বলিলেন ডি দে শোন হে শর্মা

শোনাই  আজ তোমায় চুমুর মহিমা।
ঠোঁটে দিলে বাড়ে প্রেম গলায় আদর
দুপায়ের ফাঁকে দিলে ভেজায় চাদর।
পিঠে যদি দিয়ে দাও কেঁপে যাবে ইস বলে
নাভীতে দিলে পরে গলে যাবে চট করে।
হাতে যদি দিয়ে দাও রাণী হবে মনটা
চট করে ধরে নেবে তোমার ঐ ধোনটা।
পায়েতে দিলে পরে দাস হবে তুমি তার
পাছাতে খেলে বলে অসভ্য কোথাকার।
আর কত বলি তোমায় চুমুর ওই গুণগান
খেয়ে দেখো একদিন ভরে যাবে মনপ্রাণ।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#10
যদিও আমার ইনসেস্ট, পরকীয়া, কাকোল্ড ঠিক পছন্দ না.... তবুও আপনার হঠাৎ একটা নতুন লেখা দেখে পড়া শুরু করলাম।।
এবং আমি নিরাশ হইনি... Big Grin Big Grin Big Grin
বর্তমান যুবসমাজ আর নীতি পুলিশি সম্পর্কে আপনার ওই উক্তিগুলি খুবই রিলিয়েবল.....
আর, এই ট্রেন এখনো ঠিক লাইনেই রয়েছে, দেখা যাক এর ডেস্টিনেশন কোথায়....
প্রেম বিনে ভাব নাহি,
ভাব বিনে রস;
ত্রিভুবনে যত দেহ,
প্রেম হস্তে বশ।।
                                                 By: Syealaol(1607-1680)
                                                       Modified
[+] 2 users Like S_Mistri's post
Like Reply
#11
(07-02-2023, 06:26 PM)S_Mistri Wrote: যদিও আমার ইনসেস্ট, পরকীয়া, কাকোল্ড ঠিক পছন্দ না.... তবুও আপনার হঠাৎ একটা নতুন লেখা দেখে পড়া শুরু করলাম।।
এবং আমি নিরাশ হইনি... Big Grin Big Grin Big Grin
বর্তমান যুবসমাজ আর নীতি পুলিশি সম্পর্কে আপনার ওই উক্তিগুলি খুবই রিলিয়েবল.....
আর, এই ট্রেন এখনো ঠিক লাইনেই রয়েছে, দেখা যাক এর ডেস্টিনেশন কোথায়....

এই রে ফ্যাসাদে ফেললেন মিস্ত্রি বাবু। পরকীয়া তেমন খারাপ না। নিজের বউয়ের সঙ্গে হলে তবেই খারাপ অন্যের বউ বা অন্য কারো সাথে করলে দেখবেন ভালোই লাগবে বেশ মিষ্টি মিষ্টি একটু নোনতা স্বাদ। আর তাছাড়া এটা তো গল্প সেটাও আবার ধর তক্তা মার পেরেক গোছের। আজ ছুটি নিয়ে বাড়িতে বসে আছি তাই দুলাইন লেখা আর কী। ওই চক্করে আপনার সাথে আড্ডা দেওয়াও হয়ে গেল। দেখবেন একটু কষ্ট মষ্ট করে যদি ভালো লাগাতে পারেন।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#12
(07-02-2023, 04:55 PM)মহাবীর্য্য দেবশর্ম্মা Wrote: অবশ্যই অবশ্যই! সে আর বলতে হয়! আপনার পছন্দ সম্পর্কে আমার বিলক্ষণ ধারণা আছে। জানেন তো বৌদিরা চিরকাল সতী হয় আর দেওরগুলো হয় দুঃশাসন, বস্ত্রহরণে ওস্তাদ। বেচারি বৌদিদের দোষ কী দেবরগুলোই যখন দুষ্টুছেলে।

Thnx for reply 


Erokom soti boudir bostrohoron dekhar opekhyakrito roilam
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#13
(07-02-2023, 06:50 PM)মহাবীর্য্য দেবশর্ম্মা Wrote: এই রে ফ্যাসাদে ফেললেন মিস্ত্রি বাবু। পরকীয়া তেমন খারাপ না। নিজের বউয়ের সঙ্গে হলে তবেই খারাপ অন্যের বউ বা অন্য কারো সাথে করলে দেখবেন ভালোই লাগবে বেশ মিষ্টি মিষ্টি একটু নোনতা স্বাদ। আর তাছাড়া এটা তো গল্প সেটাও আবার ধর তক্তা মার পেরেক গোছের। আজ ছুটি নিয়ে বাড়িতে বসে আছি তাই দুলাইন লেখা আর কী। ওই চক্করে আপনার সাথে আড্ডা দেওয়াও হয়ে গেল। দেখবেন একটু কষ্ট মষ্ট করে যদি ভালো লাগাতে পারেন।
Big Grin Big Grin , দারুন বললেন দাদা  ......
আসলে কি, প্রেম ছাড়া যৌনতা আমার ঠিক রোচে না।।
প্রেমিক মনের মানুষ, তাই আর কি Tongue Tongue ।।। 
অ্যাডাল্টরি কাহিনী লিখছেন বেশ ... যদি এর সঙ্গে সামান্য হাস্যরস মেশাতে পারেন... তাহলে দেখবেন, এর সঙ্গে আঠার মত জোড়া লেগে যাব, আমাকে আর ছাড়াতে পারবেন না Big Grin Big Grin Big Grin ...

      যাইহোক পাঠক হিসাবে এটা আমার ব্যক্তিগত অভিমত,,, আপনি আপনার মতোই লিখুন Heart Heart Heart
প্রেম বিনে ভাব নাহি,
ভাব বিনে রস;
ত্রিভুবনে যত দেহ,
প্রেম হস্তে বশ।।
                                                 By: Syealaol(1607-1680)
                                                       Modified
[+] 3 users Like S_Mistri's post
Like Reply
#14
(07-02-2023, 07:08 PM)S_Mistri Wrote: Big Grin Big Grin , দারুন বললেন দাদা  ......
আসলে কি, প্রেম ছাড়া যৌনতা আমার ঠিক রোচে না।।
প্রেমিক মনের মানুষ, তাই আর কি Tongue Tongue ।।। 
অ্যাডাল্টরি কাহিনী লিখছেন বেশ ... যদি এর সঙ্গে সামান্য হাস্যরস মেশাতে পারেন... তাহলে দেখবেন, এর সঙ্গে আঠার মত জোড়া লেগে যাব, আমাকে আর ছাড়াতে পারবেন না Big Grin Big Grin Big Grin ...

      যাইহোক পাঠক হিসাবে এটা আমার ব্যক্তিগত অভিমত,,, আপনি আপনার মতোই লিখুন Heart Heart Heart

আপনার আবদার কি আমি ফেলতে পারি! কখনও সেটা সম্ভব! বেশ আপনি প্রেম খুঁজছেন তো। ওটা আপনি পাবেন ভীষণ মাত্রায় পাবেন এটা গ্যারান্টি। আমার যতটা প্রেম সম্পর্কে ধারণা আছে যতোটা আমার কলম চলে তার পুরোটাই উপুড় করে দেব। 

বাকী রইল হাস্যরস। এখন বিভিন্ন রকমের মশলা আছে এটার। হোগলমারা কচুরী মার্কা হাস্যরস এতে পাওয়া যাবে বলে মনে হয় না। গল্পের গরু গাছে ওঠার সময় যদি প্রয়োজন হয় হাস্যরস আনবো। বিশ্বাস করুন লেখক ত্রিকালজ্ঞ নয় নইলে আপনাকে কনফার্ম করে দিতে পারতাম।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#15
(07-02-2023, 07:05 PM)Dushtuchele567 Wrote: Thnx for reply 


Erokom soti boudir bostrohoron dekhar opekhyakrito roilam

অপেক্ষা কিন্তু একটু বেশীই করতে হবে মশাই। চট করে তো আর বস্ত্রে টান দেওয়া যাবে না। ধীরে ধীরে বিস্কুটের মতো অল্প অল্প করে হবে। আপনি শুধু হাতে চায়ের কাপ রেডি রাখবেন দেখবেন মুচমুচে টাইপ খেতে বেশ ভাল্লাগবে।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#16
(07-02-2023, 07:23 PM)মহাবীর্য্য দেবশর্ম্মা Wrote: অপেক্ষা কিন্তু একটু বেশীই করতে হবে মশাই। চট করে তো আর বস্ত্রে টান দেওয়া যাবে না। ধীরে ধীরে বিস্কুটের মতো অল্প অল্প করে হবে। আপনি শুধু হাতে চায়ের কাপ রেডি রাখবেন দেখবেন মুচমুচে টাইপ খেতে বেশ ভাল্লাগবে।

Kuch poroya nahi... Ap dhiresusthe kam kijiye... Thora thora karke sorbonash hok soti boudir
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#17
দেবশর্ম্মাবাবু খাবেন চুমু, দেবেন সেথায় হামি;
ধনসম্পদ হাতে নিয়ে অপেক্ষায় আমি

yourock yourock yourock
ভালবাসার ভিখারি
Like Reply
#18
Valo laglo
[+] 2 users Like chndnds's post
Like Reply
#19
(08-02-2023, 12:07 AM)দীপ চক্কোত্তি Wrote: দেবশর্ম্মাবাবু খাবেন চুমু, দেবেন সেথায় হামি;
ধনসম্পদ হাতে নিয়ে অপেক্ষায় আমি

yourock yourock yourock

চক্কোত্তি সাহেবের অপেক্ষা শুনি দেবশর্ম্মা কাঁপিল
অন্ধকারে বৌদিতটে আজ কে দীপ জ্বালিল
বৌদিরূপী কামিনী
চিরদিনের কাহিনী
নিশীথরাতে শয্যাসাথে আদিমক্রীড়ায় মাতিল।

Namaskar Namaskar Namaskar
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#20
একি দেখি বন্ধু ওগো
তোমার লেখন শৈলী
পরিবর্তিত রূপ তোমার
হাওয়া কোন দিকেতে বইলি?
পুরুষাঙ্গ তোমার লেখায়
পাল্টে হলো বাঁড়া
যোনি পাল্টে গুদ হলো
এ কিবে ল্যাওড়া?
দুঃখিত ভায়া ভাষায় আমার
কিন্তু কি বলো করবো
এমন চেঞ্জ দেখলে পরে
খামচে ঐটাই তো ধরবো
বৌদি ওগো রূপবতী
তোমার অমন রূপ
দুদু তোমার দেখে ওগো
থাকেনা ছোটভাই চুপ
ভেবে ভেবে তোমায় ওগো
কিসব বেরোয় যেন
তোমার জন্যই এমন হয়
বোঝোনো তুমি কেন?
বৌদি ওগো এসে একবার
গল্প করে যাবে?
তোমার আম আমি খাবো আর
আমার কলা তুমি খাবে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)