Thread Rating:
  • 22 Vote(s) - 3.36 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica রুপসী নারীর উপোসি কাম
#1
আজ ভালবাসার সপ্তাহ শুরু।
আজ থেকে শুরু করলাম Xossip's Regional Erotic Story Contest 2017-তে পুরস্কারপ্রাপ্ত এই ছোট গল্প।
মাত্র সাত দিনে  অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি, ভ্যাালেন্টাইনস ডে তে শেষ  পর্ব আসবে।
পড়ে ভাল লাগলে, কমেন্ট ও রেপু দিয়ে সাথে থাকবেন 
Namaskar Namaskar Namaskar
ভালবাসার ভিখারি
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Teaser 1

তার বুকের উপর উপুড় হয়ে ব্রা থেকে স্তন বার করার চেষ্টা করলো। পিছনে হাত নিয়ে স্ট্র্যাপটা খুলে দিলো টাপুর। মূহূর্তে ব্রাটা তার শরীর থেকে আলাদা হয়ে জামবাটির মতো দুটি স্তন উন্মুক্ত হয়ে গেলো। হামলে পড়লো রকি। পাল্টাপাল্টি করে এক স্তনের বোঁটা চোষে, তো অন্য স্তনের বোঁটা আঙ্গুল দিয়ে মোচড়ায়। কালো আঙ্গুরের মতো স্তনবৃন্ত এই আক্রমনে জেগে উঠলো। টাপুর হাত বাড়িয়ে ধরলো বক্সারের ভিতরে থাকা রকির কালকেউটে। পটাশ করে বক্সারটা নামিয়ে খুলে দিলো রকি। কালকেউটে ফণা তুলে দাড়িয়েছে। এরপর টাপুরের প্যান্টি টেনে হিঁচড়ে পা থেকে বার করে নিলো রকি। পাছা তুলে সাহায্য করলো টাপুর। এখন দুজনেই জন্মদিনের পোষাকে।
ভালবাসার ভিখারি
Like Reply
#3
দুর্দান্ত টিজার  clps অপেক্ষায় রইলাম ভালো কিছুর

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#4
অসাধারণ! অপেক্ষায় রইলাম।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#5
[Image: 329136757-574668071188177-72601368441101...leanup.png]

প্রথম পর্ব

“এই, ছাড়ো না প্লিস”, ছাড়ো শব্দটার সঙ্গে অনেকগুলো ‘ও’ যোগ আদুরে গলায় বললো টাপুর। কিন্তু যাকে উদ্দেশ্য করে বলা, সেই রাকেশ আগরওয়াল ওরফে কলেজের বিখ্যাত রোমিও রকি দি স্টাড, এসব কথায় কান দেওয়ার বান্দাই নয়। মেয়েরা বিশেষ করে উঠতি বয়সের মেয়েরা শুরু শুরতে এরকম বলেই থাকে। ওদের ওই ‘ছাড়ো’র মানে যে ‘ছেড়ো না, আরও বেশী করে করো’, সেটা কলেজে পাঁচ বছর কাটিয়ে সেকেন্ড ইয়ারে ওঠা, রকি ভালই জানে। টাপুর তার তেতাল্লিশতম  এবং সাম্প্রতিকতম গার্লফ্রেন্ড। এখনও স্কুলের গন্ডী পেরোয় নি টাপুর। শহরের প্রাচীনতম এবং সেরা ইংলিশ মিডিয়ম স্কুল হোলি চাইল্ডে ক্লাশ ইলেভেনে পড়ে সে।

টাপুরকে ডানা কাটা সুন্দরী বললে কম বলা হবে। গায়ের রঙ একটু শ্যামলার দিকে হলেও, মুখশ্রী একেবারে লক্ষীঠাকুরের মতো। ধনুকের মতো বাঁকা জোড়া ভ্রুর নীচে চোখদুটো যেনো কাজলনয়না হরিনী। বাঁশির মতো টিকোলো নাক এবং দার্জিলিঙের কমলালেবুর রসালো কোয়ার মতো টসটসে ঠোঁটের মাঝে চাঁদের কলঙ্কের মতো একটা তিল, টাপুরের সৌন্দর্য্যকে আরো বাড়িয়ে তুলেছে। এই যদি তার মুখশ্রী হয়, তার সঙ্গে মানানসই তার মারকাটারি ফিগার। ৩৪-২৬-৩৮। বারুইপুরের ডাঁসা পেয়ারার মতো তার স্তনজোড়া এবং অর্ধেক তরমুজের মতো তার নিতম্বের খোলের মাঝে ডমরুর মতো তার পাতলা কোমর, শহরের আঠেরো থেকে আশি, সকলেরই মাথাই নষ্ট। ভগবান বোধহয় সামার ভ্যকেশনে এসি ঘরে বসে, অনেক ধৈর্য্যের সঙ্গে এ নমুনা বানিয়েছেন। এমন নারীকে দেখেই বোধহয় কবি কালিদাস লিখেছিলেন:

তন্বীশ্যামা শিখরদশনা পক্কবিম্বাধরোষ্ঠী।
মধ্যে ক্ষামা চকিতহরিণীপ্রেক্ষণা নিম্ননাভিং।।
শ্রোণীভারালসগমনা স্তোকনম্রা স্তনাভ্যাং।
যা তত্রস্যাদ্ যুবতিবিষয়েসৃষ্টিরাদ্যেব ধাতুঃ।।

এমন খাসা মাল রকির মতো লেডিকিলারের নজরে আসবে না, তাই কখনো হয়। উত্তরবঙ্গের এই ছোট শহরে খুবসুরৎ ছোকরী এক সে বড়কর এক আছে। বাট টাপুর ইজ লাজবাব। কুদরত কি করিশমা হ্যায় ইয়ে লড়কী। এরকম হুস্ন কি কুড়িয়া কে দেখেই শায়দ শায়র লিখেছিলেন:

অলফাজো কি কয়া মজাল কি বয়া করে তেরী হুস্ন কো,
দেখকর তুঝে তো কাতিল-ঈ-তকদির ভি ললচায়া হোগা.
জব ভি দেখু তুঝে এক নজর, তো ইয়ে সোচতা হু মেরি জান,
কি কিতনে সিদ্দত সে তুঝে রব নে বনায়া হোগা।

গায়ের রং পাকা গমের দানার মতো আর হাইট ছয় ফুট দুই ইঞ্চির রকি সুধু সুপুরুষই নয়, লেডিকিলার বনবার সবরকম যোগ্যতাই তার আছে। তার বাবা বদরিপ্রসাদ আগরওয়াল আজ থেকে বছর চল্লিশ আগে রাজস্থানের প্রত্যন্ত গাঁও থেকে লোটা-কম্বল সম্বল করে এই  শহরে আসলেও, আজ এক বিশাল সাম্রাজ্যের মালিক। চা বাগান থেকে শুরু করে শিলিগুড়িতে শপিং মল, জলপাইগুড়ির দিনবাজারে কাপড়ের দোকান, মশলার আড়ৎ, সরকারী ঠেকেদারি, প্রোমোটারি সবকিছুর মালিক বদরিপ্রসাদজীর একলৌতা ওয়ারিস রকির তাই বছরের পর বছর ফেল করলেও কিছু আসে যায় না। একটি অডি গাড়ী এবং তিনটি বাইকের মালিক রকির, টাপুরের প্রতি প্রেম নিবেদনটাও ছিলো অজীব কিসিমের। রুপশ্রী সিনেমাহলে সিনেমা দেখে ফেরার সময়, টাপুরকে কদমতলার মোড়ে প্রপোজ করে রকি। সিধা ওর সামনে গিয়ে বলে, “হাই টাপুর, মি রকি। আমার বাইকের পিলিয়নটা তোমার সঙ্গে দোস্তি করতে চায়”। প্রথম দর্শনেই প্রেমে পড়ে যায় টাপুর, যাকে বলে লাভ আ্যট ফার্স্ট সাইট।

এরপর হোলিচাইল্ড স্কুলগেটে ঘনঘন দেখা, কথা বলা আর তারপর এই প্রথম ডেটিং। স্কুল ড্রেসে বেরিয়ে মোহিতনগরে রাইদের বাড়ীতে ড্রেস চেঞ্জ করে রকির বাইকে তিস্তা উদ্যান। রাইয়েরই একটা টপ এবং সর্ট লেগিংস পড়েছে টাপুর। কিন্তু রাইয়ের বুক এবং পাছা তার থেকে অন্ততঃ দু সাইজ ছোটো হওয়ায়, হাঁসফাঁস করছে টাপুর। বুকগুলো যেনো ঠেলে বেরিয়ে আসতে চাছে আর পাছা যেনো ফেটে বেরিয়ে যেতে চাইছে। তার উপর একটু ঝোপঝাড়ের আড়ালে গিয়েই, শুরু হয়েছে রকির দুষ্টুমি। অবাধ্য হাতদুটো শরীরের আনাচেকানাচে ঘুরে বেড়াচ্ছে। ভালও লাগছে আবার ভয়ও লাছে টাপুরের, কেউ যদি দেখে ফেলে। কখন যেন একটা হাত ঢুকে পড়লো টাপুরের টপের ভিতরে। একটু ভাবলো টাপুর, টানাহ্যাঁচড়া করতে গেলে টপ যদি ছিড়ে যায়। তারথেকে টিপছে, টিপুক।এইটুকু প্রশ্রয়েই রকি আরও দামাল হয়ে উঠলো। টাপুরকে কোলের উপর টেনে নিয়ে মাইগুলো ছানতে লাগলো সে। তার বিশাল পাঞ্জার মধ্যে টাপুরের বর্তুলাকার স্তনদুটি এক্কেবারে ফিট করে গেলো। মনের সুখে সে দুটিকে দলাইমলাই করতে লাগলো।

এই প্রথম তার শরীরের কোনো পুরুষের স্পর্শে কেপে উঠলো টাপুর। আবেশে চোখদুটো জড়িয়ে আসলো তার। বিনা প্রতিরোধে রকির বুকে শরীর ছেড়ে দিয়ে আদর খেতে লাগলো সে। টাপুরের শরীর গলতে শুরু করে দিয়েছে বুঝতে পেরেই, অভিজ্ঞ রকি শৃঙ্গারের দ্বিতীয় পর্বের দিকে এগোলো। টাপুরের দুটো জাং ফাঁক করে, ডান হাতের তর্জনীটা লেগিংসের উপর দিয়েই যোনির উপরে রাখলো। ধড়মড় করে উঠে বসে রকির হাতটা সরিয়ে দিতে চাইলো সে। কিন্তু ভাদ্রমাসের কুকুরকে ঢিল মেরেও কেউ রাস্তাঘাটে চোদনলীলা থেকে বিরত করতে পেরেছে? রকির এখন প্রায় সেই অবস্থা। মাথায় বীর্য্য উঠে গেছে তার। টাপুরের নরম দুটি হাত, তার চওড়া কব্জির সঙ্গে পারবে কি করে? বরং ধস্তাধস্তিতে কুঁচকির কাছে লেগিংসের সেলাই খুলে গেলো। আরও সহজ প্রবেশদ্বার উন্মুক্ত হলো টাপুরের উপত্যকার। রকির দুঃসাহসী তর্জনী সেই গিরিখাতের দিকে এগোলো, যে পথে আজ অবধি কোনো অভিযাত্রী পরিভ্রমন করে নি। জলপাইগুড়ির মতো ছোট্ট শহরে রক্ষণশীল পরিবারে পালিত হওয়া টাপুর স্বপ্নে ভাবতেও পারে নি স্বামী ছাড়া অন্য কেউ তার গোপনাঙ্গ স্পর্শ করবে।

লজ্জা, ভয়, নিজের প্রতি ঘৃণাবোধ হলো তার। শহরের ইঞ্জিনিয়ারিং কলেজের প্রফেসর তার বাবা এবং হাউসওয়াইফ মায়ের মুখ ভেসে উঠলো। না, না, এ কি করছে সে! সে তো চেয়েছিলো বিশুদ্ধ প্রেম, কামগন্ধ নাহি তায়। কিন্তু মন বাধা দিতে চাইলেও, আঠেরো বছরের যুবতী শরীর চায় শরীর। এই উচ্ছল যৌবনধারা রুধিবে কে? পাহাড়ী ঝর্ণাকে কেউ রুখতে পারে? প্যান্টির কাপড় সরিয়ে, রকির একটা আঙ্গুল ততক্ষণে পৌঁছে গেছে ক্রমশঃ স্ফিত হতে থাকা তার ভগাঙ্কুরে। কামকোরক থেকে শুরু করে যোনির পাপড়ি হয়ে পায়ূছিদ্র অবধি চেরার উপর ঘষতে থাকে রকি। কখনো বা আঙ্গুল ঢোকানোর চেষ্টা করে তার কামবিবরে। বেশীদুর যেতে পারে না। কিন্তু তাতেই কিস্তিমাত হয়ে যায় টাপুর।

‘হৃদয় বসন্তবনে যে মাধুরী বিকাশিলো’। টাপুরের শরীর যেনো কথা বলছে। কেমন একটা উচাটন ভাব আসছে শরীরে। কিছুতেই নিজেকে সামলাতে পারছে না। নিশ্বাস ঘন হয়ে উঠছে; তলপেটে মোচড় দিচ্ছে তার। হঠাৎই শরীরটাকে ধনুকের ছিলার মতো বাকিয়ে, একবার তার ভারী পাছাটাকে তুলে ধপাস করে রকির কোলে বসে পড়লো। জীবনে প্রথমবার কোনো পুরুষের দ্বারা অঙ্গুলিমেহিত হয়ে গুদের আসল জল খসিয়ে ফেললো টাপুর।
ভালবাসার ভিখারি
Like Reply
#6
হে চক্রবর্ত্তী মহাশয়! আপনার ঘোষণার পর পর হইতেই এই অধম রুদ্ধশ্বাসে অপেক্ষা করিতেছিল কখন আসিবে! একলহমায় পড়িয়া লইলাম। কালিদাসের মেঘদূত হইতে যা লিখিলেন মন ভরিয়া গেল। আপনার লেখনী অসম্ভব সুন্দর। চরণতলে রেপু প্রদান করিলাম গ্রহণ করিলে কৃতার্থ হইব। এই অধম আপনাকে প্রণাম জানাইতেছে। পরবর্ত্তী পর্ব্বের অপেক্ষায় রহিলাম।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#7
(07-02-2023, 08:17 PM)মহাবীর্য্য দেবশর্ম্মা Wrote: হে চক্রবর্ত্তী মহাশয়! আপনার ঘোষণার পর পর হইতেই এই অধম রুদ্ধশ্বাসে অপেক্ষা করিতেছিল কখন আসিবে! একলহমায় পড়িয়া লইলাম। কালিদাসের মেঘদূত হইতে যা লিখিলেন মন ভরিয়া গেল। আপনার লেখনী অসম্ভব সুন্দর। চরণতলে রেপু প্রদান করিলাম গ্রহণ করিলে কৃতার্থ হইব। এই অধম আপনাকে প্রণাম জানাইতেছে। পরবর্ত্তী পর্ব্বের অপেক্ষায় রহিলাম।

দেবশর্ম্মা মহোদয়, আপনার মন্তব্য এই অধমের দুর্বল কলমে উৎসাহের মসী প্রদান করিল। আপনার রেপু ভগবানের আশীর্বাদের মতো বর্ষিত হইল, এবং কৃতজ্ঞচিত্তে গৃহীত হইল। 
প্রসঙ্গত আমার আরও দু'টি উপন্যাস (পূর্ববর্তী ফোরামে বহুচর্চিত ও জনপ্রিয়) এই মূূহূর্তে চলিতেছে।
১) সেক্টর ফাইভের সেক্স
২) এস টি সেক্স
পড়িয়া আপনার মূল্যবান মতামত দিলে বাধিত হইব
Namaskar Namaskar Namaskar
ভালবাসার ভিখারি
Like Reply
#8
গল্পটা পড়েছিলাম , মনে পড়ে গেলো। Smile

লাইক আর রেপু রইলো।  clps

[+] 2 users Like ddey333's post
Like Reply
#9
পরের পর্বের অপেক্ষায় রইলাম।
Like Reply
#10
(07-02-2023, 10:55 PM)দীপ চক্কোত্তি Wrote: দেবশর্ম্মা মহোদয়, আপনার মন্তব্য এই অধমের দুর্বল কলমে উৎসাহের মসী প্রদান করিল। আপনার রেপু ভগবানের আশীর্বাদের মতো বর্ষিত হইল, এবং কৃতজ্ঞচিত্তে গৃহীত হইল। 
প্রসঙ্গত আমার আরও দু'টি উপন্যাস (পূর্ববর্তী ফোরামে বহুচর্চিত ও জনপ্রিয়) এই মূূহূর্তে চলিতেছে।
১) সেক্টর ফাইভের সেক্স
২) এস টি সেক্স
পড়িয়া আপনার মূল্যবান মতামত দিলে বাধিত হইব
Namaskar Namaskar Namaskar

আপনি মসী ঘষিতে থাকুন তাহা হইতে অসম্ভব সকল সৃষ্টি এই গসিপি নামক বসুধায় আসিয়া আমাদিগকে মোহিত করিয়া দিক ইহাই আমার জগদীশ সমীপে কামনা রহিল। আপনার এসটি সেক্স সম্প্রতি পাঠ করিতেছি কহা চলে তখন হইতেই আপনার রচনার গুণমুগ্ধ ভক্ত হইয়াছি। সেক্টর ফাইভের সেক্স বোধকরি এক পর্ব্ব পঠন হইয়াছে উত্তরপর্ব্বগুলিতে সময়াভাব যাইতে দেয় নাই তাহার জন্য আমি লজ্জ্বিত ও ক্ষমাপ্রার্থী। এসটি সেক্স শেষ করিয়াই উহাতে মন দিব।


গতকল্য আপনি আমার চুমু হামি শীর্ষক একটী চটুল আদ্যন্ত কাম নির্ভর পানু কাহিনীতে দর্শন দিয়াছিলেন। আমি যে আনন্দিত হই নাই মহাশয় তাহা নহে। খুব আনন্দিত হইয়াছি। কিন্তু আপনার লেখনী মারফৎ কামদেব ২০১৬ আর দীপ চক্কোত্তিকে যতটুকু বুঝিয়াছি তাহাতে আমার মনে হইয়াছে আপনি যদি আমার মহাবীর্য্য ভাণ্ডারে দর্শন দেন বা আষাঢ়ে গপ্পে তাহা হইলে আমি কৃতার্থ হইব। আদত মহাবীর্য্য দেবশর্ম্মা ঐখানেই রহিয়াছে। আমার প্রোফাইলে গিয়া দক্ষিণদিকে চাহিলেই ভাণ্ডারের সদর দরজা পাইয়া যাইবেন।

চুমু হামি লিখিবার ইচ্ছা ছিল না মহাশয়, কিন্তু মহাবীর্য্য চাহিলে পানু লিখিতে পারে কীনা এবং তথাকথিত চলিতরূপে আধুনিক বানানবিধিতে লিখিতে পারে কীনা ইহা পরীক্ষা করিবার উদ্দেশ্যেই ওই থ্রেডখানির সূত্রপাত করিয়াছিলাম। কিন্তু বাস্তবে আমি কামকাহিনীতে তেমন পটু নহি। যৌনদৃশ্যের অবতারণা করিতে গেলে আমার তুলিতে কালির টান পড়িয়া যায় পাশাপাশি চলিতরূপে বর্ত্তমান বানানবিধিতে মহাবীর্য্য অবতারে লিখিতেও তেমন দড় নহি। এই দরিদ্র প্রতিভাহীন দ্বিজ ব্রাহ্মণ নিজ সামর্থ্য সম্পর্কে সম্যক অবহিত তাও গতকল্য ওই গণ্ডী ভাঙ্গিবার একখানি ক্ষুদ্র প্ৰচেষ্টা করিয়াছিলাম। কিন্তু যে ক্ষুদ্র পাঠকমণ্ডলী আমার আছে তাঁহাদের কাহাকেও আসিতে বলি নাই কারণ জানি তাঁহারা মহাবীর্য্যের এমনধারা রূপ পছন্দ করিবেন না, মহাবীর্য্য নিজেও আপনার ওই রূপ পছন্দ করে নাই। তবে ইহার অর্থ এই নহে যে চলিতরূপী।সাধুরূপী কামকাহিনী পড়িতে পছন্দ করি না, খুবই পছন্দ করি মহাশয়। বোধকরি আমার পাঠক ও লেখকসত্ত্বা ভিন্ন হইয়াছে লিখন ও পঠন কালে!

মহাবীর্য্য ভাণ্ডারে আমার দুইটী ক্ষুদ্র কাহিনী রহিয়াছে, সরলবাবুর সরলতা আর রাজনন্দিনীর সলিল সমাধি। আমি আপনাকে অনুরোধ করিব ওই দুইটী পাঠ করিবার জন্য। বড়জোর মিনিট পাঁচেক লাগিবে একেকটিতে। ইহার মধ্যে রাজনন্দিনী এই শর্ম্মার মাস্টারপিস বলিয়া বিবেচিত হয়। এইগুলি পাঠ করিবা পশ্চাৎ ইচ্ছা হইলে ভাণ্ডারে আগাইয়া মহাযোদ্ধা অচিন্ত্য নামক পৌরাণিক কাহিনী পড়িতে পারেন নাও পারেন। আর সম্প্রতি প্রকাশিত আষাঢ়ে গপ্পোখানি বিরাটকায় এবং উহা গসিপির বিবিধ লেখকবর্গকে চরিত্ররূপে লইয়া রচিত হইয়াছে তাহার প্রথম পর্ব্ব বৃহস্পতির বিচ্যুতি নামে প্রকাশিত। বলা বাহুল্য, দীপ চক্রবর্ত্তী সাহেবও আছেন একটী চরিত্র হিসাবে। তাই উক্ত গপ্পোতে স্বয়ং চক্কোত্তি সাহেব আসিলে এই অধম ধন্য হইবে!

বিনীত,
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#11
দারুণ শুরু!
[+] 1 user Likes kinkar's post
Like Reply
#12
Besh jomeche to.. Tapur onusochona korche but resist korche na
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#13
teaser 2

কি মুখ নামিয়ে আনলো হাল্কা যৌনকেশে ছাওয়া টাপুরের কোমলাঙ্গে। জিভ ছোঁওয়ালো মটরদানার মতো ভগাঙ্কুরে। তারপর জিভ বোলাতে লাগলো ভগাঙ্কুর থেকে শুরু করে পায়ূছিদ্র অবধি। কেঁপে উঠলো টাপুর। পাশের ঘর থেকে ভেসে আসা স্যান্ডি-রাইয়ের শীৎকারের আওয়াজ, টাপুরকে আরো কামার্ত করে তুলছে। বাধা দেওয়ার বদলে রকির মাথাটা নিজের যোনিবেদীতে চেপে ধরলো। রকি জিভটাকে সাপের মতো সূচালো করে চেরার মধ্যে ঢুকাতেই আর নিজেকে সামলাতে পারলো না টাপুর; কোমর বেঁকিয়ে বেঁকিয়ে জল খসিয়ে একটা ঘোরের মধ্যে চলে গেলো সে। টাপুরের সম্পূর্ণ কামরস চেটেপুটে খেয়ে নিজের আটইঞ্চি ল্যাওড়াটা তার আচোদা ভোঁসড়ায় সেট করে লাগালো এক জয়সলমিরি ঠাপ।
ভালবাসার ভিখারি
Like Reply
#14
bah! bhari chomotkar laglo!
[+] 1 user Likes raktim's post
Like Reply
#15
টিজারেই তো একশয় একশ পাইলেন। মূল কাহিনীর প্রতীক্ষায় রইলাম।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#16
(09-02-2023, 12:32 PM)দীপ চক্কোত্তি Wrote: teaser 2

কি মুখ নামিয়ে আনলো হাল্কা যৌনকেশে ছাওয়া টাপুরের কোমলাঙ্গে। জিভ ছোঁওয়ালো মটরদানার মতো ভগাঙ্কুরে। তারপর জিভ বোলাতে লাগলো ভগাঙ্কুর থেকে শুরু করে পায়ূছিদ্র অবধি। কেঁপে উঠলো টাপুর। পাশের ঘর থেকে ভেসে আসা স্যান্ডি-রাইয়ের শীৎকারের আওয়াজ, টাপুরকে আরো কামার্ত করে তুলছে। বাধা দেওয়ার বদলে রকির মাথাটা নিজের যোনিবেদীতে চেপে ধরলো। রকি জিভটাকে সাপের মতো সূচালো করে চেরার মধ্যে ঢুকাতেই আর নিজেকে সামলাতে পারলো না টাপুর; কোমর বেঁকিয়ে বেঁকিয়ে জল খসিয়ে একটা ঘোরের মধ্যে চলে গেলো সে। টাপুরের সম্পূর্ণ কামরস চেটেপুটে খেয়ে নিজের আটইঞ্চি ল্যাওড়াটা তার আচোদা ভোঁসড়ায় সেট করে লাগালো এক জয়সলমিরি ঠাপ।

সাবাস |likes and reputation added.
[+] 1 user Likes sumit_roy_9038's post
Like Reply
#17
[Image: 329337238-730113148664585-37080435526994...leanup.png]

দ্বিতীয় পর্ব

দিনটা এখনও মনে আছে টাপুরের। হোলির আগের দিনটা ছিলো রবিবার। দুপুরবেলা রকির অডি গাড়ীতে চড়ে পৌঁছালো লাটাগুড়ির ‘লাভার্স ডেন’ রিসর্টে। সে আর রকি ছাড়াও ছিলো, তার ক্লাশমেট রাই আর তার লেটেস্ট বয়ফ্রেন্ড স্যান্ডি। রাইয়ের মুখশ্রী খুবই সুন্দর, ফর্সা, কিন্তু ফিগারটা একটু বেঢপ। বুক-পাছা তেমন সুগঠিত নয়; কোমরে একটু মেদ জমেছে। স্যান্ডি খুবই সুপুরুষ, বাঙালী মেয়ের মা’রা যেরকম জামাই চায় আর কি। তবে রাই এবং স্যান্ডি দুজনাই জানে, এ সবই প্রেম-প্রেম খেলা; “প্রেম করো হেথায় হোথায়, বিয়ে করো বাপের কথায়।“ এটা জানে না সহজসরল মনের টাপুর। সম্পূর্ণ ভালোবেসে ফেলেছে রকিকে। কারণ তার জীবনদর্শন অনুযায়ী যে পুরুষ তাকে প্রথম ছুঁয়েছে, সেই তার স্বামী। তাইতো হোলি সেলিব্রেট করার জন্য রকির এই আমন্ত্রণে সাড়া না দিয়ে পারেনি।

হোলির দিন বাবা বাড়ি থেকে বেরোতে দেবে না। তাই হোলির আগের দিন এই আয়োজন। রাইয়ের বাড়ি যাবে বলে সাদামাটা সালোয়ার কামিজ পড়ে বেরিয়েছিলো। রাইয়ের বাড়িতে ড্রেস চেঞ্জ করলো টাপুর। স্প্যাগেটি টপ –স্রেডেড জিনস, সাথে ডিজাইনার লিঞ্জারি; রকি গিফ্ট দিয়েছে। আয়নার সামনে দাড়িয়ে নিজেকে দেখলো টাপুর। বেশী মেকআপ সে করে না। পামোলিভ মর্নিং জেল দিয়ে মুখ ধুয়ে অল্পএকটু ব্লাশার লাগালো, চোখে আইলাইনার লাগালো, কানে একটা তিব্বতি ঝুমকো, ব্যস। এতেই অপরুপা লাছে তাকে। কেনো যে শহরের ছেলে-বুড়োরা চোখ দিয়ে গিলে খায় তাকে…..। কিন্তু তার বাবা-মা তাকে এই পোষাকে দেখলে হেভ্ভি শক খেতো। রাই একটা ট্যাঙ্ক টপ আর হটপ্যান্ট পড়েছে। তার অর্ধেকটা বুক এবং গোটা থাই খোলা। কি করে যে এরকম ড্রেস পড়ে! শরীরের যতটুকু অংশ ঢাকা, তার থেকে বেশ কয়েকগুন অংশ খোলা।

গাড়ী ড্রাইভ করবে রকি, জোর করে টাপুরকে সামনে বসালো। স্যান্ডি-রাই পিছনে বসেই অসভ্যতা শুরু করলো। মিরর দিয়ে সবই দেখা যাচ্ছে। রকি বা হাতটা তার উরুর ওপর রাখতেই, ঝটকা মেরে হাত সরিয়ে দিলো টাপুর। অন্য লোকের সামনে নয়, যা কিছু হবে চার দেওয়ালের আড়ালে। রাইয়ের মতো নোংরামি কিছুতেই করতে পারবে না। রকিও এতোদিনে টাপুরের আদত বুঝে গেছে, তাই বেশী জোরাজুরি করলো না সে। রাত আভি বাকি হ্যায়। আজ টাপুরের চিচিং ফাঁক করবেই সে।

রিসর্টে পৌঁছে একটা বড়ো কটেজে উঠলো তারা। এটা হনিমুন কটেজ। অসাধারণ সুন্দর কটেজটা। দুটো বেডরুম, দুটো রুমের সঙ্গেই দুটো সাজানো গোছনো টয়লেট, একটা ড্রয়িং কাম ডাইনিং স্পেস, জানলার পর্দা সরালেই লাটাগুড়ি ফরেস্ট রেঞ্জ শুরু। শোনা যায় বেনামে এটা না কি রকির বাবারই। নামে-বেনামে এরকম কতো যে সম্পত্তি ওনার আছে, সেটা তিনি ছাড়া কেউ জানে না। একটা দীর্ঘশ্বাস পড়লো টাপুরের। সে কি ওই বাড়ির বউ হতে পারবে? বাবা কি মেনে নেবেন? সে কি মানিয়ে নিতে পারবে ওই মাড়োয়াড়ী পরিবারে?
রকি এবং স্যান্ডি গাড়ী থেকে বিয়ারের ক্রেট এবং ভদকা-জিনের বটল নামিয়ে আনলো ওয়েটারকে দিয়ে। আবীর খেলা হলো একটু। স্যান্ডিতো রাইয়ের ব্রা এবং হট প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে আবীর মাখালো। রাইয়ের তাতে কোনো আপত্তিই দেখা গেলো না। বরং সেও বেহায়ার মতো স্যান্ডির যেখানে সেখানে আবীর মাখাতে লাগলো। রকি অবশ্য সেরকম কোনো অসভ্যতা করলো না। টাপুরের গালে আলতো করে গোলাপী আবীর লাগালো এবং সিঁথিতে একটু লাল আবীর ছুঁইয়ে দিলো। এইজন্য এতো ভাল লাগে রকিকে। খুব বোঝে তাকে, কোনটা সে ভালবাসে, কোনটা পছন্দ করে না। শহরে অনেক বদনাম শোনা যায় রকির নামে; কিন্তু টাপুরের সঙ্গে কোনো অসভ্যতা করে না। সে পারমিশন না দিলে, তাকে ছোঁয় না অবধি।

এরপরই শুরু হয়ে গেলো মদ্যপানের আসর। ছেলেরা তো বটেই, রাইও কম যায় না। এই বিয়ারের বোতলে চুমুক দিচ্ছে, তো ওই ভদকার গ্লাসে সিপ মারছে। তার ওপর আবার সিগারেট ফুঁকছে। রাইয়ের পেটে মেদবৃদ্ধির কারণটা বোঝা গেলো। স্যান্ডি টাপুরকেও অফার করলো। টাপুর ওর দিকে একটা তীব্র ভ্রুকুটি হেনে টয়লেটে চলে গেলো। ফ্রেস হয়ে ফিরে এসে দেখে স্যান্ডি আর রাই জামাকাপড় খুলে ফেলেছে। স্যান্ডি বক্সার পড়ে আছে আর রাইয়ের সম্বল ব্রা-প্যন্টি। রকিও টি-শার্ট খুলে ফেলেছে। ওদের না কি গরম লাগছে, দুটো রুমেই গাঁকগাঁক করে দুটো এসি চলছে, তার পরে কি করে গরম লাগে বাবা! শুনেছে মদ খেলে না কি শরীরের টেম্পারেচার বেড়ে যায়। হবে হয় তো। চোখ নামিয়ে নিলো সে। স্যান্ডি সেভেন আপের বোতল থেকে একটা গ্লাসে ঢেলে তার দিকে বাড়িয়ে দিলো। ওদের কোম্পানি দিতেই গ্লাসে চুমুক দিলো টাপুর আর বিষম খেলো।
কি ঝাঁঝ রে বাবা। এতো ঝাঁঝ সেভেন আপে হয় না কি!
“ডোন্ট ওরি ম্যাম, জল জিরা মেশানো আছে। অল্প অল্প করে সিপ মারুন”, অভয় দিলো স্যান্ডি।

ভালই লাগছে খেতে, অল্প অল্প চুমুক দিচ্ছে টাপুর। মাথাটা কেমন হাল্কা হয়ে আসছে। গ্লাসটা শেষ করে নিজেই বাড়িয়ে দিলো স্যান্ডির দিকে। গরম লাগছে তার, এসিটা কি বন্ধ হয়ে গেলো? ইচ্ছে করছে ওদের মতোই বাইরের পোষাকটা খুলে ফেলে। রকি তার জিন্সটা খুলে ফেলেছে। তার রোমশ পেটানো বুক আর মজবুত থাই দেখে কেমন একটা হচ্ছে শরীরের মধ্যে। সামনের সোফায় স্যান্ডি-রাই চুমাচাটি শুরু করে দিয়েছে। স্যান্ডির একটা হাত রাইয়ের ব্রায়ের ভেতরে, আরেকটা তার প্যান্টির ভেতরে। রাইয়ের একটা স্তন বাইরে বেরিয়ে এসেছে আর তার একটা হাত স্যান্ডির বক্সারের ভেতরে। বোঝাই যায় এসব খেলায় ওরা পুরানা খিলাড়ী। এখন কিন্তু আর অতোটা খারাপ লাগছে না ওদের আচরণ। মন চাইছে রকিও তাকে একটু আদর করুক। তখনই রকি বলে উঠলো, “এই তুমলোগ ও রুম মে যাও, ম্যায় ভী থোড়া মেরে রাণীকো প্যার করু”।

ওরা বেরিয়ে যেতেই, দরজাটা বন্ধ করে তার দিকে এগিয়ে এলো রকি। সোফায় এলিয়ে বসে ছিলো টাপুর। ঝুঁকে পড়ে ডিপ কিস করলো রকি। সাড়া দিলো টাপুরও। “ভালো লাগে, বড়ো ভালো লাগে”। তাকে সোফা থেকে তুলে দাঁড় করিয়ে, টপটা খুলে নিলো রকি। তারপর জিন্সটাও। সাহায্য করলো টাপুরও। যেনো এটাই স্বাভাবিক। এখন শুধু ব্রা আর প্যান্টি পড়ে দাড়িয়ে আছে টাপুর। দু হাতে মুখ ঢাকলো সে। বড়ো লাইটটা নিভিয়ে দিয়ে নাইট ল্যাম্প জ্বালালো রকি। তারপর টাপুরকে হাত ধরে নিয়ে এসে বেডে শুইয়ে দিলো।  তার বুকের উপর উপুড় হয়ে ব্রা থেকে স্তন বার করার চেষ্টা করলো। পিছনে হাত নিয়ে স্ট্র্যাপটা খুলে দিলো টাপুর। মূহূর্তে ব্রাটা তার শরীর থেকে আলাদা হয়ে জামবাটির মতো দুটি স্তন উন্মুক্ত হয়ে গেলো। হামলে পড়লো রকি। পাল্টাপাল্টি করে এক স্তনের বোঁটা চোষে, তো অন্য স্তনের বোঁটা আঙ্গুল দিয়ে মোচড়ায়। কালো আঙ্গুরের মতো স্তনবৃন্ত এই আক্রমনে জেগে উঠলো। টাপুর হাত বাড়িয়ে ধরলো বক্সারের ভিতরে থাকা রকির কালকেউটে। পটাশ করে বক্সারটা নামিয়ে খুলে দিলো রকি। কালকেউটে ফণা তুলে দাড়িয়েছে। এরপর টাপুরের প্যান্টি টেনে হিঁচড়ে পা থেকে বার করে নিলো রকি। পাছা তুলে সাহায্য করলো টাপুর। এখন দুজনেই জন্মদিনের পোষাকে।

রকি মুখ নামিয়ে আনলো হাল্কা যৌনকেশে ছাওয়া টাপুরের কোমলাঙ্গে। জিভ ছোঁওয়ালো মটরদানার মতো ভগাঙ্কুরে। তারপর জিভ বোলাতে লাগলো ভগাঙ্কুর থেকে শুরু করে পায়ূছিদ্র অবধি। কেঁপে উঠলো টাপুর। পাশের ঘর থেকে ভেসে আসা স্যান্ডি-রাইয়ের শীৎকারের আওয়াজ, টাপুরকে আরো কামার্ত করে তুলছে। বাধা দেওয়ার বদলে রকির মাথাটা নিজের যোনিবেদীতে চেপে ধরলো। রকি জিভটাকে সাপের মতো সূচালো করে চেরার মধ্যে ঢুকাতেই আর নিজেকে সামলাতে পারলো না টাপুর; কোমর বেঁকিয়ে বেঁকিয়ে জল খসিয়ে একটা ঘোরের মধ্যে চলে গেলো সে। টাপুরের সম্পূর্ণ কামরস চেটেপুটে খেয়ে নিজের আটইঞ্চি ল্যাওড়াটা তার আচোদা ভোঁসড়ায় সেট করে লাগালো এক জয়সলমিরি ঠাপ। উঃ উঃ উঃ, ব্যাথায় কুঁকড়ে উঠলো টাপুর। আচ্ছন্নতার মধ্যেই টের পেলো সে এক প্রাণবিদারক ব্যথা, যেন তার তলপেটে কেউ চাকু চালিয়ে দিয়েছে। কৌমার্য্যহরণ হলো তার।

অনেকক্ষণ ধরে চুমু খেলো রকি। খুব আদর করলো। তারপর আবার চালু করলো অশ্বচালনা। ব্যথাটা ততক্ষণে অনেকটাই মরে এসেছে। নিয়মিত ঘর্ষণের ফলে পিচ্ছিল হতে লাগলো তার কামবিবর। আবার ভালো লাগা শুরু হলো। কি যে সর্বনাশের নেশা ধরিয়ে দিলো রকি। তার ঠাপের তালে তাল মিলিয়ে কোমর দোলানো শুরু করলো টাপুর। অবাক হয়ে গেলো রকি। এই কি সেই টাপুর, যে ছুঁয়ে দিলেই লজ্জাবতীলতার মতো গুটিয়ে যেতো। এখন দেখো কেমন পাক্কা রেন্ডীর মতো তলঠাপ দিচ্ছে। মনে মনে ধন্যবাদ দিলো স্যান্ডিকে। সেভেন আপের সাথে হাল্কা জিন পাঞ্চ করে খাওয়ানোর আইডিয়াটা ওরই। ওইটা খাওয়ার পরেই সব ইনহিবিশন চলে গেছে মাগীর। না হলে খুব নখরা করতো। হয়তো রেপই করতে হতো। কিন্তু তাতে ঝামেলি অনেক। মিডিয়া আজকাল খুব আ্যকটিভ। রেপকেস পাবলিক খুব খায়। নিজেদের করার ইচ্ছে থাকে, কিন্তু পারে না। তাই অন্য কেউ করতে গিয়ে ফেঁসে গেলে খুব মজা পায়। তার থেকে এটাই ভালো হলো।

খুব আরাম দিচ্ছে ছোকরি। প্রথমে সিল ভেঙ্গেছে, আর এখন গুদের দেওয়াল সংকুচিত হয়ে কামড়ে ধরছে তার বাড়াটাকে। আর বেশীক্ষণ ধরে রাখতে পারবে না রকি। কিন্তু এ কি হলো! মাগীর তো চোখ উল্টে গেছে। পা দুটোকে কাঁচির মতো করে তার কোমরে পেঁচিয়ে রেখেছে। আওয়াজ করে শীৎকার দিচ্ছে। জল খসাচ্ছে টাপুর; ঘণ বটের আঠার মতো। ঠাপের তালে তালে বাড়া-গুদের মাঝের ফাঁক দিয়ে গড়িয়ে গড়িয়ে ঊরু বেয়ে বিছানায় পড়ছে। একটু আগে যেভাবে পড়েছিলো তার সতীচ্ছদ ফাটা রক্ত। আর ধরে রাখতেপারলো না রকি। দ্রুতগতিতে গদাম গদাম করে ডজন দুয়েক ঠাপ মেরে দইয়ের মতো আধবাটিখানেক বীর্য ঢেলে দিলো সদ্য কুমারীত্ব খোয়ানো টাপুরের যোনিতে।

[Image: 329337500-1128783361144544-8497386170112789705-n-1.png]
ভালবাসার ভিখারি
Like Reply
#18
পরের পর্বের অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes কচি কার্তিক's post
Like Reply
#19
দারুন , কিন্তু টাপুরের এর জন্য চিন্তা হচ্ছে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#20
[Image: 329337500-1128783361144544-8497386170112789705-n-2.png]

তৃতীয় পর্ব

শিল্পসমিতি পাড়ার মোড়ে প্রয়োজনী স্টোর্স থেকে টাপুরের জন্য ক্যাডবেরি কিনছিলো সুতনু। সদ্য বিয়ে করা রূপসী বউকে খুশী করার জন্য অফিসফেরতা রোজই কিছু না কিছু নিয়ে যেতেই হয়, বিশেষ করে যখন বউকে বিছানায় খুশী করতে পারে না। একটা দীর্ঘশ্বাস পড়লো সুতনুর। তার লিঙ্গটি বড়োই ছোট আর সরু। ছোটবেলায় বন্ধুরা খেপাতো তাকে, “সুতোর মতো নুনু যাহার = সুতনু”। তার সঙ্গে যৌবনে যোগ হয়েছে লিঙ্গোথ্থান এবং শীঘ্রপতনের সমস্যা। কলকাতার বেস্ট সেক্সোলোজিস্ট ডঃ সঞ্জীবন মিত্রকে দেখিয়েছে সে। তিনি বলেছেন, লিঙ্গ ছোট আর সরু হওয়াটা কোনো সমস্যাই নয়। গড় বাঙ্গালির লিঙ্গ থেকে তার লিঙ্গের মাপ হয়তো সামান্য ছোট, কিন্তু তা নারীকে তৃপ্তি দেওয়ার পক্ষে যথেষ্ট। কিন্তু তার এই হীনমন্যতাবোধ থেকেই জন্ম নিয়েছে বাকি দুটি উপসর্গ, যার কোনো ওষুধ নেই। ঠগ কিছু চিকিৎসক স্টেরয়েড দিয়ে সাময়িকভাবে উপশম করিয়ে দেদার টাকা খিঁচে নেন। কিন্তু তাতে হিতে বিপরীত হয়; যৌন-ইচ্ছাটাই পার্মানেন্টলি চলে যায়। সুতনুকেই মনের জোর আনতে হবে। তাকে উপলব্ধি করতে হবে, “আই ক্যান পারফর্ম”।

চেষ্টা তো করে সুতনু। কিন্তু বাড়ার মাথা, কি যে হয়! খানকির ছেলে বাড়া খাড়াই হতে চায় না, তো ঢুকবে কি টাপুরের রসালো গুদে। যদি বা একটু শক্ত হলো, চেপেচুপে ঢোকানো গেলো, দু’চারবার ঘষলেই খেল খতম। দু ফোঁটা ফ্যাদা উগড়ে শুয়ে পড়েন বাড়া মহারাজ। তড়পাতে থাকে টাপুর আর কান্না পেয়ে যায় সুতনুর। ফোন করেছিলো ডঃ মিত্রকে। তিনি বলেছেন হয়তো ওয়ার্কলোডের জন্য এরকম হচ্ছে। হনিমুনে যাক সুতনু, তাহলে হয়তো টেনশন ফ্রি হয়ে বেটার পারফর্ম করতে পারবে সে। ঠিক তাই, একটা মালটি ন্যাশানাল ব্যাঙ্কে ডেপুটি ম্যানেজার হিসাবে কাজ করে সুতনু। ম্যানেজারের বাড়ী কলকাতায়, ফ্যামিলী সেখানেই থাকে। মাসের মধ্যে পঁচিশদিন বিভিন্ন কাজের অছিলায় কলকাতায় রিজিওন্যাল অফিসে কাটান। ফলে ব্রাঞ্চের সারা ঝুটঝামেলা সুতনুকেই সামলাতে হয়। ঠান্ডার জায়গায় যেতে বলেছেন ডাক্তারবাবু। এদিকে এই গরমে দার্জিলিঙ-গ্যাংটকের সব ভালো হোটেল হাইলি বুক্ড।

হঠাৎ মনে পড়লো প্রয়োজনীর মালিক মাখনদার সাইড বিজনেস তো হোটেল বুকিং। কিন্তু না, মাখনদাও কোনো আশার আলো দেখাতে পারলো না। তবে বললো চেষ্টা করবে। তখনই পিছন থেকে একটা আওয়াজ শোনা গেলো, “কি গুরু হানিমুন যাবে না কি?” মুখ ঘুরিয়ে দেখলো রাকেশ। একসময় রাকেশের সঙ্গে কলেজে পড়তো বটে, কিন্তু রাকেশ ঠিক তার লেভেলের ছিল না। সুতনু পড়াশুনায় ভালো ছেলে; ভালো রেসাল্ট করে পাশ করে ভালো চাকরি পেয়েছে। আর রাকেশ মাওয়ালি টাইপের. এখনও কলেজের গন্ডী পেরোতেই পারে নি। মুখচোরা সুতনু কোনোদিন মেয়েদের দিকে চোখ তুলে চাইতে পারে নি আর রকি “চারো তরফ গোপীয়া, বিচ মে কনহাইয়া টাইপের”।

আশ্চর্য্য, মেয়েরা রকির মতো ছেলেদেরই বেশী পছন্দ করে। উঠতি বয়সের মেয়েরা দামী বাইক, লেটেস্ট মডেলের স্মার্টফোন দেখলেই ফিদা হয়ে যায়। কখন যে রকি সেই সব মেয়েদের বাইকে চড়াতে চড়াতে, নিজেই তাদের শরীরে চড়ে বসে, আর স্মার্টফোনের লোভ দেখিয়ে নিজের স্মার্ট ধনটাকে গলিয়ে দেয় তাদের দু’পায়ের ফাঁকের ছোট্ট চেরায়, বুঝতেই পারে না তারা। যখন বুঝতে পারে, তখন অনেক দেরী হয়ে গেছে। শিলিগুড়ির হোটেল অথবা লাটাগুড়ির রিসর্টে তাদের শরীরটাকে নিয়ে ছিনিমিনি খেলে সে। রকি দি স্টাডের মারোয়ারী ল্যাওড়া যার শরীরে প্রবেশ করেছে, সেই জানে এ কি জাদুদন্ড। দিওয়ানী হয়ে যায় তারা।

ঘন্টাদুয়েক সময়ের মধ্যে তিনবার মাল ফেলার ক্ষমতা রাখে রকি। তার সঙ্গিনীর সারা শরীরে লাভবাইট্স দিয়ে ভরিয়ে দেয় সে। ব্যথা হয়ে যায় সারা শরীরে। পাগলা ষাঁড়ের সাথে রতিক্রীড়া করলেও বোধহয় এতটা ক্লান্ত হতে হয় না। রকির সাথে কামলীলার পর কমসেকম দুদিন খুঁড়িয়ে খুঁড়িয়ে হাটতে হয় তাদের। তাও তারা বারবার ছুটে ছুটে যায় তার কাছে, তার পুংকেশরের অমোঘ আকর্ষণে। তারপর একদিন যখন রকির শুক্রাণু তাদের জরায়ূতে ঢুকে বিপদের সূচনা করে, তার কাছে কেঁদে পড়ে তার, বিয়ে করতে অনুরোধ করে। ঠিক লম্পটের মতো একটা হাসি উপহার পায় তারা। শাদী, ওহ ভী বাংগালী লড়কি সে! পিতাশ্রী ঘর সে নিকালবাহার কর দেঙ্গে। মচ্ছিখোর বাংগালীদের দু চোখে দেখতে পারেন না তিনি। তারা বিশুদ্ধ জৈন, আমিষ তাদের বাড়ীতে ঢোকে না। যদিও রকি মৌজমস্তির সময় চিকেন-মটন খেয়েছে, কিন্তু মাছটা স্ট্যান্ড করতে পারে না। পিতাজীর কাছে বাংগালী লড়কি শাদি করার কথা বললেই, ত্যাজ্যপুত্র করে দেবেন তাকে। এই বিশাল সাম্রাজ্যর উত্তরাধিকার হারাবে সে। তখন কি কদমতলার মোড়ে কলা বেচবে। তার থেকে, লো বেবী পয়সা লো, রকির জানপহচান ডক্টর অনুপম বর্মণের নার্সিং হোম আছে শিলিগুড়িতে; পেটখালাস করে চলে এসো। বছরে দু’তিনটে কেস ডক্টর বর্মণের কাছে হামেশা পাঠিয়েই থাকে রকি।

যে মাগী মুখ খোলার চেষ্টা করে, বা পুলিশের কাছে যাওয়ার ধমকি দেয়, তাদের জন্য মোক্ষম দাওয়াই আছে রকির। যে সব হোটেলে সে তার গার্লফ্রেন্ডদের নিয়ে যায়, সেগুলো নামে-বেনামে তার বাপেরই হোটেল। যে রুমে সে তাদের সাথে সঙ্গম করে, সেখানে এবং তার সাথে আ্যটাচ্ড টয়লেটে আগে থেকে সিসি টিভি ক্যামেরা লাগিয়ে রাখে। টোটাল সেশনটা রেকর্ডিং করে, পরে ভিডিও এডিটিং এমনভাবে করে, যাতে তার নিজের মুখটা দেখা যায় না, কিন্তু মেয়েটির মুখসহ সারা শরীর দেখা যায়। সঙ্গমকালে মেয়েটির মুখের অভিব্যক্তি, চরম মূহূর্তে তার শরীরের নিম্নাংশের প্রতিক্রিয়া, এমনকি সঙ্গমান্তে মেয়েটির প্রসাব করার দৃশ্যও পরিস্কার দেখা যায়। এই ভিডিও রেকর্ডিং দেখার পরে, কোনো মেয়ের হিম্মতে কুলায় না, মুখ খোলার। সুড়সুড় করে ডক্টর বর্মণের নার্সিং হোম থেকে পেট খসিয়ে চলে আসে। আর কখনো রকির মুখদর্শন করে না তারা, রকিও চা খেয়ে এঁটো ভাঁড়ের মতো ছুঁড়ে ফেলে দেয়। শেষ হয় রকি দি স্টাডের জীবনের মাগিবাজির আরেকটি অধ্যায়।

***********************************************************************************

শিলিগুড়ি থেকে পেলিং ছয়ঘন্টার পথ। শিলিগুড়ি থেকে দশটা নাগাদ রওনা দিয়েছিলো তারা। পথে জোড়থাঙে লাঞ্চ সেরে নিলো। পেলিঙে রকিদের হোটেলে পৌঁছতে পৌঁছতে প্রায় পাঁচটা বেজে গেলো। দারুন রুমের ব্যবস্থা করেছে রকি। ঘরে রুম হিটার, ডাবল ব্ল্যাঙ্কেট সব মজুদ। সেদিন রকিই অফার করেছিলো এই হোটেলে ছুটি কাটাতে। তার বাবা লিজ নিয়েছেন পেলিঙের ‘গোল্ডেন ড্রাগন’ হোটেল। তার হানিমুন স্যুট সুতনুর জন্য কয়েকদিন ব্যবস্থা করে দিতেই পারে সে। ভাড়ার কথা বলতেই তার হাতদুটো ধরে রকি বলেছিলো, “আরে ইয়ার, হমলোগ তো দোস্ত হ্যায় না। মনে কর এটা তোর সাদিতে আমার গিফ্ট। ইনভাইট তো করলি না। শুনলাম তোর বউ খুব সুইট হয়েছে। ওয়াপাস এসে তোর বউয়ের হাতের রান্না খাইয়ে দিস”। রকির আন্তরিকতায় বিগলিত হয়ে অফার আ্যকসেপ্ট করেছিলো সুতনু। যদিও পুরো ব্যাপারটা টাপুরের থেকে গোপন রেখেছিলো।

জানলার পর্দা সরালেই তুষারাবৃত পর্বতশৃঙ্গের ল্যান্ডস্কেপ। দেখা যাক এরকম মনোরম পরিবেশে সুতনুর পার্ফর্মেন্সের কোনো ইমপ্রুভমেন্ট হয় কি না! “ওঠ ছুড়ি তোর বিয়ে” –এরকমভাবেই বিয়ে হয়ে গেলো টাপুরের। সেদিন লাটাগুড়ি থেকে ফেরার পথে রাইয়ের বাড়ীতে ড্রেস চেঞ্জ করার জন্য রায়কতপাড়ার মোড়ে নামিয়ে দিয়েছিলো রকি। যেখানে বাঘের ভয়, সেখানে সন্ধ্যা হয়। রকির বিশাল অডি গাড়ীটা থেকে নামতেই, মুখোমুখি দেখা মিহিরকাকুর সঙ্গে। মিহিরকাকু বাবার ঘনিষ্ঠ বন্ধু আর রকির এই গাড়ী সারা শহরের লোক চেনে। দুইয়ে দুইয়ে চার করতে দেরী হলো না কারো। মূহূর্তের মধ্যে খবর চলে গেলো বাবার কাছে, আরো কিছু মশলাপাতি মাখিয়ে। এরপর রাগারাগি, ঝগড়াঝাটি; গৃহবন্দিনী হলো টাপুর, পরীক্ষা দেওয়া হলো না তার। বাবা ঘোষনা করলেন একমাসের মধ্যে পালটি ঘর দেখে বিয়ে দেবেন টাপুরের। এবং দিলেনও তাই। এই শহরের পুরোনো বর্ধিষ্ণু চৌধুরি পরিবারের একমাত্র সন্তান, বিদেশী ব্যাঙ্কে কর্মরত, শিক্ষিত, সুপুরুষ সুতনু চৌধুরির সঙ্গে বিয়ে হয়ে গেলো তার। বিশেষ বাধাও দিতে পারলো না টাপুর। কিন্তু শুধু বিয়েটাই হলো, আর কিছুই হলো না।

ফুলশয্যার দিন ‘খুব খাটাখাটনি গেছে’ এই অজুহাতে দরজায় ছিটকিনি দিতেই শুয়ে পড়লো সুতনু। তারপরও ‘আজ বাড়ীতে অনেক আত্মীয়স্বজন আছে’, ‘আজ ব্যাঙ্কে খুব কাজের চাপ ছিলো’ এইসব বলে কার্যত টাপুরের হাত থেকে পালিয়ে বেড়াতো সে। অবশেষে অষ্টমঙ্গলায় বাপের বাড়ী এসে চেপে ধরলো টাপুর। এরপর সবটাই হতাশার গল্প। রাতের পর রাত চেষ্টা করেছে টাপুর এবং সুতনু। কোনোদিন সুতনুর খাড়াই হয় না, কোনোদিন যদি বা হলো, টাপুরের কামবিবরে ঢুকতে না ঢুকতেই বীর্য্যস্থালন হয়ে যায়। অতৃপ্ত যৌনবাসনা নিয়ে বালিশে মুখ গুঁজে কাঁদে টাপুর। কাঁদে সুতনুও, দু হাতে মুখ ঢেকে, চরম হতাশায়। তারপর কাঁদতে কাঁদতে, একসময় পাশ ফিরে শুয়ে পড়ে।

মনে পড়ে যায়, রকির উদ্দাম প্রেম, বন্য ভালোবাসা। কিভাবে কাম-পর্বতমালার এক শিখর থেকে অন্য শিখরে পৌঁছে দিতো রকি। যেনো রতি-সমুদ্রের এক তরঙ্গমালা থেকে অন্য তরঙ্গমালায় অনায়াসে সাঁতার কেটে বেরিয়েছিলো সেইদিন। লাটাগুড়ির সেই দিনটার কথা মনে পড়লেই উরুসন্ধি ভিজে যায় তার। নিজের অজান্তেই তর্জনী চলে যায় কামকোরকে। আস্তে আস্তে স্ফীত হয়ে ওঠে তার ভগবাসা। আঙ্গুল এবার যায় ইষৎ নীচে সোনালি রোমকেশে ঢাকা কামবিবরে। কিছুক্ষণ আঙ্গুলিচালনার পরে রাগমোচন করে পাশ ফিরে শুয়ে পড়ে টাপুর। বাঘিনী একবার রক্তের স্বাদ পেলে, কতোদিন রক্তের স্বাদ ছাড়া বাঁচতে পারে?

আজ পেলিঙে হানিমুনে আসা তাদের শারীরিক সম্পর্কের উন্নতির আশায়।
ভালবাসার ভিখারি
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)