Thread Rating:
  • 24 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery যে পথে রয়েছে ভালোবাসা (সমাপ্ত)
#1
Heart 
 যে  পথে রয়েছে ভালোবাসা

                         ১

দুপুর বেলা স্কুল থেকে তাদের মেয়েদের নিয়ে ফিরছিল ইন্দ্রানী আর অর্পিতা। ইন্দ্রাানির মেয়ে রাই আর অর্পিতার মেয়ে হিয়া, নিজেদের মধ্যে গল্প করতে করতে একটু এগিয়ে গেছিল। তাদের মায়েরা তাদের পেছন পেছন আসছিল। ইন্দ্রানী আর অর্পিতা রোজই এই সময় তাদের মেয়েদের নিয়ে ফেরে। স্কুল ফেরতা দুজনের মধ্যে টুকটাক গল্প হয়। তাছাড়া ফোন তো লেগেই আছে। মধ্য তিরিশে এসে বেস্ট ফ্রেন্ড শব্দটি ব্যবহার কর একটু বেমানান তবে দুজনের মধ্যে একটা আন্তরিক সখ্যতা রয়েছে বলা চলে।

ইন্দ্রানী ডিভোর্স হয়েছে এক বছর হতে যায়। ওইদিকে অর্পিতা স্বামী চাকরির সূত্রে স্টেটসে গেছে। দুই বছর হতে চলল তার আর দেশে ফেরার নাম নেই। দিনে একবার ভিডিও কল আর মাস গেলে, কিছু টাকা পাঠিয়ে সে খালাস। অর্পিতা কয়েক মাস হল একটা অ্যাফেয়ার এ জড়িয়েছে অল্প বয়সে এক ডাক্তারের সাথে। প্রথম সাক্ষাতেই তাদের সম্পর্ক বিছানা অব্দি গড়িয়েছিল। আবেগহীন শারীরিক ভালোবাসাই অর্পিতা চায়। এতে তার বিন্দুমাত্র অপরাধবোধ নেই। সে জানে মানুষের যৌবন ক্ষণস্থায়ী। আর এই ক্ষণস্থায়ী যৌবনের প্রতিটা মুহূর্ত সে উপভোগ করে নিতে চায়। আজকাল অর্পিতা তার অসমবয়সী সঙ্গীর সাথে রগ রগে যৌন অ্যাডভেঞ্চারের গল্পই বেশি করে থাকে। ওইদিকে ইন্দ্রানী মনে মনে ঠিক করে রেখেছে সুশান্তর পর আর কাউকে নিজের শরীর দেবে না।আর কারো খেলার পুতুল হতে সে রাজি নয়। তাই অর্পিতার এই সমস্ত গল্পে তার বিন্দুমাত্র আগ্রহ নেই। বেশিরভাগ সময়েই "হু হ্যা" করে নিষ্পৃহভাবে জবাব দেয় সে। কিন্তু অর্পিতা নাছোড়বান্দা ইন্দ্রানীকে এসব গল্প শুনিয়েই ছাড়বে। যেমন আজকে অর্পিতা গতরাতে তার প্রথমবার আ্যনাল সেক্সের অভিজ্ঞতার কথা বলছিল -
- উফ কি লাগে তোকে কি বলবো ইন্দ্রাণী! জ্বলে যায়রে!

- যখন এত লাগে তখন করার কি দরকার!

-তেনার ইচ্ছে কি করব। জোয়ান ধন বুঝতেই তো পাচ্ছিস। আবার কি ফিলোসফি ঝাড়লো, ওখানে করলে নাকি ভালবাসা গভীর হয়। এক মেয়ের মায়ের সাথে কি গভীর ভালোবাসা করবে ভগবানই জানে!

                                    ২

- অঙ্কিতা ওইভাবে দৌড়ায় না!
পিছন থেকে আসা পুরুষালী কন্ঠে ইন্দ্রানী আর অর্পিতার আলাপচারিতায় সাময়িক ছেদ পড়ল। তারা দেখল একটি মেয়ে পেছন থেকে রাইদের দিকে ছুটে গেল। তারা পিছন ফিরে দেখলো একজন ভদ্রলোক তাদের দিকেই এগিয়ে আসছে। ভদ্রলোকের দোহারা গড়ণ । ছয় ফুটের কাছাকাছি হাইট। ফর্সা যথেষ্ট সুপুরুষ বলা চলে। অঙ্কিতাকে চেনে ইন্দ্রানী। রাই আর হিয়ার সাথে একই ক্লাসে পড়ে। ওর মা নীলম কয়েক মাস হল মারা গেছে। ভদ্রমহিলা আগে তাদের সাথেই ফিরতো। খুবই হাসি খুশি ছিলো। ইন্দ্রানীর সাথে অতটা না হলেও অর্পিতার সাথে তার ভালই জমতো। নীলম যাওয়ার পর অন্য একজন ভদ্র মেয়েরা অঙ্কিতাকে স্কুলের দিতে আসতো আবার নিয়ে যেত। তাহলে এই ভদ্রলোক! ইন্দ্রানী চিন্তার মাঝেই ভদ্রলোক তাদের কাছে এসে বললেন,
-নমস্কার আমি রাজেশ, অঙ্কিতার বাবা। ইন্দ্রানী আর অর্পিতা হেসে প্রতি নমস্কার করে নিজেদের পরিচয় দিল। এরপর রাস্তায় টুকটাক কথাবার্তা চলতে লাগল তাদের মধ্যে। কথাবার্তার ফাঁকে অর্পিতা ফিসফিসিয়ে ইন্দ্রানী কে বলল
-আরে এ তো পুরো হেণ্ডু মাল!
ইন্দ্রানী চোখ পাকিয়ে অর্পিতার দিকে তাকালো। এই সদ্য লোকটার বউ মারা গেছে তাকেও ছাড়ছে না। কি অবস্থা হয়েছে মেয়েটার! এরই মধ্যে ইন্দ্রানীর ফ্ল্যাট চলে আসায় রাজেশ বললো,
-আরে আপনার বাড়ি তো আমার বাড়ির একদম সামনেই। মাত্র পাঁচ মিনিটের রাস্তা।
অর্পিতা বলল,
-হ্যাঁ আমরা জানি তো ওর বাড়ি আর আপনার বাড়ি একদম সামনাসামনি। আপনি এর আগে আমাদের সাথে কখনো আসেননি তাই জানতেন না।
রাজেশ ইন্দ্রানীর দিকে তাকিয়ে বলল,
-তাহলে তো ভালোই হলো, কখনো সময় পেলে আসবেন আমাদের বাড়িতে।
ইন্দ্রানী হেসে ঘাড় নাড়লো। তারপর রাইকে নিয়ে ফ্ল্যাটে ঢুকে গেল।

                                ৩

কিছুদিন পর...

- এই শোন না, একটা কথা বলব রাগ করবি না তো?

-কি বলার আছে তাড়াতাড়ি বল।
সকালে মেয়ের স্কুলে তাড়াহুড়ার সময় অর্পিতার ন্যাকামো একদম ভালো লাগছিল না ইন্দ্রানীর।

-শোননা আজ ভোরে একটা স্বপ্ন দেখলাম। আর চিন্তার ব্যাপার হল ভোরের স্বপ্ন আবার সত্যি হয়ে যায়।

অর্পিতার গলা সিরিয়াস শোনালো।

-কি স্বপ্ন দেখলি বলবি তো!

-আরে দেখলাম রাজেশ পেছন থেকে জড়িয়ে তোকে আ্যনাল করছে। তোরা দুজনেই আহ আহ করে আওয়াজ করছিস। মালটা সেই ভাবে ঘপাঘপ করে মারছিল তোকে!

এবার ইন্দ্রানী চিৎকার করে উঠলো-
-এসব ফালতু কথা বলার জন্য সাত সকালে ফোন করেছিস? জানিস তো মেয়ে স্কুলের জন্য লেট হচ্ছে। তোর কোন তাড়া নেই? স্কুলে নিয়ে যাবি নাকি হিয়া কে?

-ও হ্যাঁ তোর কথায় মনে পড়ল, আজ আমার  শরীরটা একটু খারাপ। তুই কি একটু হিয়াকে নিয়ে যেতে পারবি, প্লিজ ?
অবিচলভাবে বলল অর্পিতা।

-কি হয়েছে আবার তোর?

-আর বলিস না কোমরে খুব ব্যথা, বুঝতেই পারছিস।
একদম হাঁটতে পারছি না।

-ওই কর তুই।
ফোন কেটে দিল ইন্দ্রানী। মাথা গরম হয়ে গেছে তার। আলতু ফালতু কথা বলে কতটা সময় নষ্ট করে দিল অর্পিতা। মেয়েটার কোন সময় জ্ঞান নেই! তার মধ্যে কি সব উল্টোপাল্টা কাজ করে বেড়াচ্ছে। হিয়ার একটা ভবিষ্যৎ রয়েছে মাঝে মাঝে মনে হয় ভুলে যায় অর্পিতা। যতসব বেআক্কেলে লোকগুলোই জোটে ইন্দ্রানীর কপালে! নিজের ভাগ্যকেই গালিগালাজ করতে ইচ্ছা করছিল তার।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Joldi update chai osthir hoyse??
[+] 1 user Likes Anhaf's post
Like Reply
#3
দারুন হচ্ছে.. আপডেট প্লিজ
Like Reply
#4
সুন্দর শুরু।
Like Reply
#5
(01-02-2023, 02:56 PM)ddey333 Wrote: সুন্দর শুরু।

Thank uuu!!!!!
Like Reply
#6
Besh sundor r interesting bhabe suru korechen. Asha korchi ekta bhalo golpo paabo.

Kichu anurodh thaklo. Ektu samay niye character r incident gulo develop korle bhalo hobe.

R dui bandhobi r character gulo parallely egiye niye gele mone hoy besi interesting hobe.

Jodio ki bhebechen jani na. Tao bole fellam eto kotha.
[+] 1 user Likes জীবন পিয়াসি's post
Like Reply
#7
Khub sundar update
Like Reply
#8
Good STarting
Like Reply
#9
Heart 


- দুম করে এক ধাক্কায় কতটা টাকা বাড়িয়ে দিল!

স্কুল ফিরতি পথে উত্তেজিতভাবে বলছিল রাজেশ।

- হ্যাঁ, সেটাই। এরা স্কুলের নামে ব্যবসা খুলে বসেছে। আমাদের মত মধ্যবিত্তদের কথা এরা ভাবছেই না।
ইন্দ্রানীও সায় দিল রাজেশের কথায়। আজকাল বেশিরভাগ দিনই রাজেশ তার মেয়েকে নিয়ে ইন্দ্রানী আর অর্পিতাদের সাথেই ফেরে। তবে আজ অর্পিতা না থাকায় রাজেশ আর ইন্দ্রানী ফিরছিল সাথে রাই, হিয়া আর অঙ্কিতা রয়েছে।

রাজেশ ইন্দ্রানীর কথা শুনে বলল,
-হ্যাঁ আপনি একদম ঠিকই বলেছেন। ব্যবসাই করছে এরা। তার মধ্যে দেখুন গরমের ছুটির নামে এক মাস পূজোয় এক মাস করে স্কুল ছুটি থাকে কিন্তু এই দু মাসের মাইনে এরা নিতে ছাড়েনা। ব্যবসাও না, আমি তো বলব ডাকাতি করছে এরা।

ইন্দ্রানী কে যথেষ্ট চিন্তিত দেখাচ্ছিল। সুশান্তর দেওয়া এলিমনি আর তার নিজের কিছু ফিক্সড ডিপোসীটের সুদ বাদে ইন্দ্রানীর আর কোন আয় নেই। তার মধ্যে নিত্যদিন জিনিসপত্রের দাম বাড়ছে আর তার সাথে তাল মিলিয়ে মেয়ের স্কুলের মাইনেও যদি এভাবে বাড়তে থাকে তাহলে সে কি করে সামলাবে বুঝে উঠতে পারছিল না। ইন্দ্রানী তার নিজের চিন্তাতেই ডুবে ছিল এমন সময় হঠাৎ রাজেশ তাকে হ্যাঁচকা টান মেরে সরিয়ে দিল। আর তার সাথে সাথেই একটা বাইক এসে সজোরে রাজেশকে ধাক্কা মারলো। আসলে ইন্দ্রানী খেয়াল করেনি একটা বাইক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দিকে বিপদজনক ভাবে এগিয়ে আসছিল। রাজেশ অবশ্য ঠিকই খেয়াল করেছিল, তবে সে ইন্দ্রানী কে সড়ালেও নিজেকে সরানোর সময় পায়নি।

ঘটনাটা ঘটার সাথে সাথেই জায়গাটায় লোক জমা হয়ে গেল। বাইকের ধাক্কায় তাল সামলাতে না পেরে রাস্তার পাশে ছিটকে পড়েছিল রাজেশ। শরীরের জায়গায় জায়গায় ছড়ে গিয়ে রক্ত বেরচ্ছিল তার। উঠে দাঁড়ানোর চেষ্টা করতে ডান পায়ে অসহ্য যন্ত্রণা অনুভব করলো সে। ওইদিকে ভিড়ের মধ্যে কিছু লোক বাইক ওয়ালাকে চড় থাপ্পর মারছিল। বাবার এই অবস্থা দেখে অঙ্কিতা কান্নাকাটি শুরু করে দিয়েছিল। হিয়া আর রাইয়ের চোখে মুখেও ভয়ের স্পষ্ট ছাপছিল। ইন্দ্রানী বুঝতে পারছিল না কি করবে। চোখের সামনে ঘটে যাওয়া অ্যাক্সিডেন্টে তার মাথা কাজ করা বন্ধ করে দিয়েছিল। যাই হোক কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছালো। তারাই অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা করে দিল রাজেশের জন্য। অ্যাম্বুলেন্সে রাজেশের সাথে সাথে ইন্দ্রানীরাও চেপে বসলো।

                                    ৫

রাজেশদের এ্যাপার্টমেন্টের নীচ থেকে ইন্দ্রানী সেখানকার সিকিউরিটি সাহায্যে কোনমতে উপরে নিয়ে এলো রাজেশকে। ডান পায়ের হাড় ভেঙেছে রাজেশের। প্লাস্টার হয়েছে পায়ে। বাকি চোটগুলো তেমন গুরুতর নয় তাই দিনের দিন তাকে রিলিজ করে দিয়েছে হাসপাতাল থেকে। এর মধ্যে খবর পেয়ে অর্পিতাও হাসপাতালে এসেছিল। হিয়ার টিউশনি থাকায় তারা আগে বেরিয়ে গেছে। তবে অর্পিতা ফোনে যোগাযোগ রেখেছে ইন্দ্রাণীর সঙ্গে। ইন্দ্রানী এখন আগের থেকে অনেকটাই ধাতস্থ হয়েছে। হাসপাতালেও সমস্ত দৌড়াদৌড়ি সেই করেছে। রাজেশ কে সোফায় বসিয়ে সিকিউরিটি ভদ্রলোক চলে গেলেন। ঘড়ির কাটা তখন প্রায় চারটে ছুঁই ছুঁই। কারো কিছু খাওয়া হয়নি তখনও। ইস্ বাচ্চা দুটোর নিশ্চয়ই খুব খিদে পেয়ে গেছে! ইন্দ্রানী অনলাইন ফুড অ্যাপে খাওয়ার অর্ডার করল।

                                 ৬
রাজেশের ফ্লাটে সন্ধ্যা অবধি ভিড় জমে ছিল। তার অ্যাক্সিডেন্টের কথা চাউর হতেই আশেপাশের ফ্ল্যাটগুলো থেকে তাকে সবাই দেখতে আসছিল‌। শেষমেষ ভীরটা ফাঁকা হতে রাজেশ হাঁফ ছেড়ে বাঁচল। এত লোক তার কোনকালেই ভালো লাগেনা। তার মধ্যে পায়ের ব্যথাটাও ভালোই জানান দিচ্ছে। ওইদিকে ইন্দ্রানী মনে একটাই চিন্তা ঘুরপাক খাচ্ছিল-
এতক্ষণ হয়ে গেল কই রাজেশের পরিবারের কেউ তো এলো না!
শেষে থাকতে না পেরে সে রাজেশকে জিজ্ঞেসই করে ফেলল -
- কই আপনার পরিবারের কেউ এলো না তো? কাউকে জানাননি আপনি?

- না আসলে জানানো হয়নি।

-কেন?

- দেখুন নিলমের সাথে বিয়েটা বাড়ি থেকে মেনে নেয়নি। তাই বিয়ের পর থেকে বাড়ির কারো সাথে আমার কোন যোগাযোগ নেই।

- তো ঘরে কি শুধু আপনি আর অঙ্কিতাই থাকেন?
রান্নাবান্না কে করে আপনাদের?

- সকালে একটা কাজের মেয়ে আসে। ওই সব করে দেয়। কিছুদিন তো মেয়েটা অঙ্কিতাকে স্কুলেও নিয়ে যেত আবার ছুটির সময় নিয়ে আসতো। কিন্তু ওর উপর চাপ হয়ে যাচ্ছে দেখে আজকাল এই কাজটা আমিই করি।

- ঐ মেয়েটা কতক্ষণ থাকে?

- ওই দুপুরে আমি মেয়েকে স্কুল থেকে এনে দিয়ে গেলে, ও আমার মেয়েকে খাইয়ে চলে যায়।

-তারপর আপনার মেয়ে একাই ঘরে থাকে? 

-হ্যাঁ। এই ব্যাপারটাই খুব অসুবিধার হয়ে গেছে। মেয়েটা অঙ্কিতাকে বাইরে থেকে লক করে চলে যায়। অঙ্কিতার কাছে অবশ্য একটা চাবি থাকে। আর আমি ওকে একটা ফোনও দিয়েছি, কিছু অসুবিধা হলে যাতে আমাকে কল করে নিতে পারে। তবে আমি আসা অব্দি ও একাই থাকে। তাই ভাবছি ওকে একটা ভালো বোর্ডিং স্কুলে ভর্তি করিয়ে দেবো। তাহলে ওর একা থাকার অসুবিধাটা আর হবে না।

-আর আপনাদের রাতের রান্না বান্নার কি হয়?

-ওই কাজের মেয়েটা একেবারে রাতের রান্নাটাও করে ফ্রিজে ঢুকিয়ে যায়। আমি এসে খাবারগুলো গরম করে নি আর কি!

রাজেশের কথা শুনে ইন্দ্রানী বুঝতে পারছিল এভাবে চলতে পারেনা অন্তত এই মুহূর্তে তো পারেই না। রাজেশের এখন যা অবস্থা তাতে ওর দেখাশোনার জন্য একটা লোক লাগবে। অঙ্কিতাও একা একা সবকিছু করে উঠতে পারবে না। এক মুহূর্ত ভাবল ইন্দ্রানী। তারপর সে ঠিক করলো আপাতত অঙ্কিতাকে তার কাছে নিয়ে গিয়ে রাখবে। রাজেশের জন্য একটা চব্বিশ ঘন্টার নার্স ঠিক করে দেবে, যতদিন না রাজেশ সুস্থ হচ্ছে। সে তার পরিকল্পনার কথা বলতে রাজেশ প্রথমে খুবই অপ্রস্তুত হয়ে উঠলো। তবে শেষ পর্যন্ত সমস্যাটা উপলব্ধি করতে পেরে ইন্দ্রানীর প্রস্তাবে সে রাজি হয়ে গেল। ইন্দ্রানীও দেরি না করে অর্পিতাকে ধরে একজন নার্সের ব্যবস্থা করল। নার্স আসার পর ইন্দ্রানী, রাই ও অঙ্কিতাকে নিয়ে নিজের ফ্ল্যাটে ফেরার তোড়জোড় শুরু করল। রাজেশের ফ্ল্যাট থেকে বেড়োনোর সময় অঙ্কিতা খুব কান্নাকাটি করছিল। সত্যিই তো অচেনা জায়গায় মা মরা মেয়েটা নিজের বাবাকে ছেড়ে এতদিন একা একা থাকবে! ইন্দ্রানী খুব মায়া হচ্ছিল অঙ্কিতার জন্য। তবে সে জানতো এটাই আপাতত সবার জন্য সবচেয়ে ভালো সমাধান।
[+] 8 users Like NILEEM's post
Like Reply
#10
(02-02-2023, 12:55 AM)Deedandwork Wrote: Khub sundar update

thank you!!!!!!
Like Reply
#11
Like and Repu ... clps
Like Reply
#12
নাইস স্টার্ট
Like Reply
#13
Good growing...
Like Reply
#14
Suru ta besh bhaloi laglo, asha kori ekta bhalo lekha pete cholechi. Kintu golpo ta sune mone hochhe eta ekta romantic golpo, to genre ta jodi Adultery theke Romantic e change kore den, tahole ekta positive message jabo reader der kache.
Like Reply
#15
Next update...
Like Reply
#16
(03-02-2023, 06:27 AM)ddey333 Wrote: Like and Repu ... clps

THANK YOUUUUU!!!!!!!!!
Like Reply
#17
Heart 


তিন মাস পর...

সত্যি ইন্দ্রানী না থাকলে তার পক্ষে এই ভাঙা পা নিয়ে অঙ্কিতাকে সামলানো মুশকিল হয়ে যেত। এই কয়দিনে ইন্দ্রানী কি না করেছে তার জন্য ! আজকের দিনে একজন অচেনা মানুষের জন্য কেই বা এত কিছু করে! দুপুরবেলা শুয়ে শুয়ে ভাবছিল রাজেশ। এখন সে প্রায় সুস্থ। স্বাভাবিকভাবে হাঁটাচলা করতে পারছে। প্লাস্টার কাটার পর প্রায় এক মাসের উপর ফিজিওথেরাপি নিতে হয়েছে তাকে। পরশু অঙ্কিতাও ফিরে আসবে। কাল তোর কাজের মেয়েটা আসবেনা বলে আর একটাদিন শুধু অঙ্কিতা ইন্দ্রানীর কাছে থাকবে। রাজেশ ভাবছিল পরশু থেকেই সে আবার অফিস জয়েন করে যাবে। তার সফটওয়্যার ডিজাইনিং এর উপর নিজস্ব স্টার্ট আপ রয়েছে। নিজের কলেজের এক বন্ধুর সাথে স্টার্ট আপটা শুরু করেছিল সে। কিন্তু মাঝখানে তার বন্ধু সব ছেড়ে বিদেশে পাড়ি জমায়। তারপর থেকে রাজেশ একার হতে সব সামলেছে। নিজের চেষ্টায় স্টার্ট আপটাকে শক্ত জায়গায় এনে দাঁড় করিয়েছে। সব ঠিকই এগোচ্ছিল তার জীবনে-নিজের কোম্পানি, নিজের পছন্দের মেয়েকে বিয়ে, আর ফুটফুটে একটা মেয়ে কিন্তু নীলম! মাঝখান থেকে সবকিছু ওলট-পালট করে দিল। হঠাৎ ম্যাসিভ হার্ট অ্যাটাক। কোন সময় দেয়নি সে। চলে যাবার খুব তাড়া ছিল বোধহয় তার! নিলাম চলে যাবার পর কেমন যেন ছন্নছাড়া হয়ে গেল রাজেশ। একদিকে অফিসের চাপ অন্যদিকে একা হাতে নিজের মেয়েকে মানুষ করা , একেবারে নাজেহাল হয়ে উঠছে সে। এভাবে হয় না, সে ভালই বোঝে। মেয়েটাকে একটা ভালো বোর্ডিং স্কুলে দিতে হবে - সে সিদ্ধান্ত নিয়েছে। এই কয়েক দিনের অবসরে সে কয়েকটা ভালো বোর্ডিং স্কুলের সন্ধানও করেছে। তার মধ্যে দার্জিলিংয়ের একটা স্কুল, তার খুব মনে ধরেছে ।এখানে অঙ্কিতার ফাইনাল পরীক্ষা শেষ হলে, সামনের সেশনে তাকে ওখানে ভর্তি করবে মনস্থ করেছে রাজেশ। প্রথম প্রথম হয়তো অঙ্কিতার একটু কষ্ট হবে। তবে পরে ঠিকই সে মানিয়ে নেবে রাজেশের বিশ্বাস রয়েছে। নতুন জায়গা, নতুন স্কুল, আর নতুন বন্ধুবান্ধব, এসবের মাঝখানে ব্যস্ত হয়ে পড়বে অঙ্কিতা। রাজেশও তাই চায়। মেয়ে চলে যাওয়ার পর রাজেশ নিজেকে নিজের কাজে ডুবিয়ে রাখবে ঠিক করেছে। আরেকবার সংসার করার ইচ্ছে তার নেই। এতদুর অবধি অবশ্য তার হিসাব ঠিকই ছিল; কিন্তু আজকাল রাজেশের মনের আঙিনায় এক নতুন চরিত্র আনাগোনা করছে । সে ইন্দ্রানী। যদিও ইন্দ্রানী স্পষ্টতই বলেছে যে সে নতুন করে সম্পর্কে জড়াতে কোনমতেই আগ্রহী নয়, আর রাজেশও একই জিনিস ঠিক করে রেখেছে; কিন্তু ইন্দ্রানী সামনে এলেই তার সমস্ত হিসেবগুলো কেমন যেন ওলট-পালট হয়ে যায়। নিজের কল্পনাতে রাজেশ আজকাল কামনা করতে শুরু করেছে ইন্দ্রানীকে। ইন্দ্রাণীর সাথে মইথুনের নানা চিত্র তার কল্পনার চিত্রপটে বারবার ভেসে উঠছে। এতে লাগাম টানতে সে সম্পূর্ণ ব্যর্থ।

রোদ থেকে আসা ইন্দ্রানী এর ঈষৎ ঘেমো শরীরটার কথা ভেবে শক্ত হয়ে ওঠে রাজেশ। সে দেখতে পায় তার জীভ ইন্দ্রানীর ঘামে ভেজা শরীরটার প্রতিটা ইঞ্চি জরিপ করছে। উত্তেজনায় তার শরীরের সমস্ত রোম খাড়া হয়ে ওঠে। রাজেশ ধীরে ধীরে ইন্দ্রাানীর দুই উরুসন্ধির মাঝে মুখ ডোবায়। সুখে ছটফট করতে থাকে ইন্দ্রানী। ইন্দ্রানীর যোনি রসের স্বাদ নেয়ার পর রাজেশ তাকে ভেদ করে ঠাপের পর ঠাপে তাকে বিদ্ধ করতে থাকে। এসব কল্পনার মাঝেই রাজেশের হাত তার সুদৃঢ় ধনটা নাড়তে শুরু করে। কল্পনায় তার ঠাপের গতি বাড়ার সাথে সাথে বাস্তবে তার হরস্তমৈথুনের গতিও বাড়তে শুরু করে। সে দেখে তার প্রবল ঠাপের ফলে ইন্দ্রাণীর শিত্কার চিৎকারে পরিণত হয়েছে ।গতির রথে চেপে সে তছনছ করে দিতে থাকে ইন্দ্রানীকে। এরপর এক সময় স্খলন হলে তার কল্পনায় ছেদ পড়ে। প্রবল বীর্যপাতে তার প্যান্ট ভিজে ওঠে। নীলম বাদে অন্য কারো সাথে এমন ঘনিষ্ঠ মুহূর্ত কখনো কল্পনা করেনি রাজেশ।সে বুঝতে পারে সে দিনকে দিন ক্রমেই ইন্দ্রানীতে আসক্ত হয়ে পড়ছে। ইন্দ্রানীকে ছাড়া তার পক্ষে আর সম্ভব নয়। ইন্দ্রানীর সাথে মিলন খুবই জরুরী হয়ে উঠছে তার কাছে।

                                       ৮

- এই দেখ না এই নাইটিটা হেবি সেক্সি। এটা পড়লে আমার কচি ডাক্তার পুরো হর্নি হয়ে যাবে।

একটা গোলাপী স্লিভলেস নাইটি হাতে নিয়ে ইন্দ্রানীকে বলছিল অর্পিতা। প্রত্যেক শনিবার বড় ঠাকুরের মন্দিরে পূজো দেয় বলে সকালে উপোস করে ইন্দ্রানী। তাই সে শনিবার কোথাও বেরোনোর পক্ষপাতী নয়;কিন্তু অর্পিতা আজ তাকে একরকম জোর করেই শপিংমলে নিয়ে এসেছে। কেনাকাটা আসলে অর্পিতারই করার কথা কিন্তু একা একা কার শপিং করতে ভালো লাগে! তার নাগর ডাক্তারের আজ দু-দুখানা ওটি রয়েছে তাই অর্পিতা, ইন্দ্রানীকেই বগলদাবা করে এনেছে নিজের সাথে। ওইদিকে রাই,হিয়া আর অঙ্কিতা রয়েছে ইন্দ্রানীর ফ্ল্যাটে। তিন বন্ধুতে মিলে কি দৌরাত্ম্য করছে ভগবানই জানে!

- তুইও এরকম একটা নাইটি কিনে নিতে পারিস। রাজেশ পুরো ফিদা হয়ে যাবে তোর উপর।

-কি সব বলছিস তুই!

-কি সব বলার কি আছে! রাজেশের সংসারের দায়িত্ব তো তুই মোটামুটি নিয়েই নিয়েছিস।এবার আমার মনে হয় তোদের দুজনের দুজনকে এক্সপ্লোর করা উচিত।

-মোটেই তা নয়। আমি শুধু মানুষটার বিপদে পাশে দাঁড়িয়েছি মাত্র। দ্যাখ রাইকে মানুষ করা ছাড়া আমার মাথায় আর কোন চিন্তা নেই। আর তুই আজকাল এসব কি শুরু করেছিস বলতো? তোর একটা মেয়ে আছে। তার প্রতি তোর একটা দায়-দায়িত্ব তো আছে নাকি! এভাবে কেন বয়ে যাচ্ছিস তুই?

-দ্যাখ ইন্দ্রানী, আমি মনে করি দায়িত্বের জায়গায় দায়িত্ব, আনন্দের জায়গায় আনন্দ থাকা উচিত। জীবনটা আমার মতে শুধু দায়-দায়িত্ব নিয়ে কাটানোর জন্য নয়। আমার নিজেরও কিছু চাহিদা রয়েছে। সেগুলো পূরণ করাটা কোন অপরাধ হতে পারে না। এই যে আমার বরটা বিদেশ গিয়ে সেখান থেকে ফেরার নাম করে না। ওখানকার ব্লন্ডিদের নিয়ে ফুর্তি মারছে। আর আমি এখানে একটু কিছু করলেই যত দোষ আমার হয়ে গেল নাকি! তুই নিজের জীবন নিয়ে নতুন করে ভাব ইন্দ্রানী। শুধু মেয়েকে মানুষ করাটা কখনো কারো জীবন হতে পারে না। তোর সামনে এতটা জীবন পড়ে রয়েছে। আর তোর মেয়ে তো একদিন বিয়ে করে পরের ঘরে চলে যাবে তখন তুই কি করবি একবার ভেবে দেখেছিস?

অর্পিতার এই কথায় ইন্দ্রানী কোন উত্তর না দিলেও, অর্পিতার সমস্ত যুক্তি ইন্দ্রানী মন থেকে মেনে নিতে পারে না। আনন্দের নামে কিছুতেই নিজের শরীর বিলোতে পারবে না সে। আজকাল সে বুঝতে পারে রাজেশের মনে তার প্রতি একটা আগ্রহ তৈরি হচ্ছে। দুটো মানুষ কিছুদিন একসাথে মেলামেশা করলে এরকম হওয়াটা স্বাভাবিক সে জানে। কিন্তু রাজেশের এ আগ্রহকে প্রশ্রয় দিতে সে মোটেই ইচ্ছুক নয়। সমস্যা হল আজ সকালে রাজেশ তাদের মেয়েদের নিয়ে সিনেমা দেখতে যাবার প্রস্তাব দিয়েছে। সিনেমা নিয়ে যদিও ইন্দ্রানী বিন্দুমাত্র আগ্রহ নেই কিন্তু তবুও ভদ্রতার খাতিরে না বলতে পারেনি রাজেশকে। রাজেশের এই প্রস্তাবের কথা সে জেনে বুঝে চেপে গেছে অর্পিতার কাছে। নয়তো মেয়েটা মাথা খারাপ করে দেবে তার। তবে রাজেশকে থামাতে হবে। ইন্দ্রানী ঠিক করে অঙ্কিতা কালকে নিজের ঘরে ফিরে গেলে সে রাজেশের সাথে যোগাযোগ কমিয়ে দেবে। প্রয়োজনে সে দু চারটে কড়া কথা শুনিয়ে দিতেও ছাড়বে না রাজেশকে।


[+] 13 users Like NILEEM's post
Like Reply
#18
উফফ কি লিখেছেন দাদা। একদম ফাটাফাটি সত্যিই অপূর্ব হয়েছে। এই ভাবে লিখতে থাকুন দাদা আপনি। অসাধারণ হয়েছে দাদা ভাষা খুঁজে পাচ্ছিনা এইভাবে কি কমেন্টস লিখব। সমস্যা একটাই আমার অন্যান্যদের মতো ম্যাসেজ টেক্স বারে লাইক ও রেট ব্যাটা নেই অনেক বার চেষ্টা করেছি কিন্তু কোনভাবেই আমি এড করতে পারছি না না। যদি আপনার জানা থাকে তাহলে কোন কোন অপশান প্রোফাইল গিয়ে সেট করতে হয় সেটি একটু জানালে খুব খুশি হতাম। আর তার সাথে আপনাকে ও লাইক ও রেট রেপু দিয়ে ভরিয়ে দিতাম।
Like Reply
#19
খুব ভালো লাগছে।
Like Reply
#20
খুব ভালো লাগলো। Please be continued
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)