Thread Rating:
  • 4 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy স্বামীর অবর্তমানে চাচা-শশুরের চোদা খাওয়া (Kaka Shosurer Choda Khaoa )
#1
Heart 
স্বামীর অবর্তমানে চাচা-শশুরের চোদা খাওয়া – ১(Kaka Shosurer Choda Khaoa 1)


চাচা-শশুরের চোদা খাওয়া – আমি নীলিমা। আমার বয়স ২৮ বছর। আমার পরিচয় দেয়ার প্রয়োজন আছে বলে মনে হয় না। আপনারা জানেন আমি একজন ডাক্তার। আমি ঢাকার একটি বড় মেডিকেল এ ইমারজেন্সি মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছি। আমি বিবাহিত আর এখনও কোন বাচ্চা কাচ্চা নেই আমার।

আমি আর আমার বর ঢাকায় নিজেদের ফ্ল্যাট এ থাকি। আমার নিজের আত্মীয়স্বজনরা ঢাকাতেই থাকে। আমার বরের সব আত্মীয় থাকেন গ্রামের বাড়িতে। ঢাকায় আমার বরের আর কেউ না থাকায় ওর যে কোন আত্মীয় ঢাকায় এলে আমাদের বাসাতেই সাধারণত থাকেন।

আজকে আপনাদের যে ঘটনাটা বলব সেটা আমার বরের এক আত্মীয়ের সাথেই ঘটে যাওয়া আমাদের নিজেদের ফ্ল্যাটে।

আমার বরের বাবারা দুই ভাই। সেই সূত্রে আমার একজন চাচা শ্বশুর আছেন। উনি আমার শ্বশুরের থেকে বছর পাঁচেক বড় হবেন মনে হয়।

এই ঘটনাটা অল্প কয়েকদিন আগে ঘটে যাওয়া। আমার চাচা শ্বশুর কোন এক কাজে ঢাকায় এসেছিলেন। যথারীতি আর সবার মত তিনিও আমাদের বাসায় উঠেছিলেন থাকার জন্য। আমিও তার জন্য আমাদের গেস্ট রুমটা রেডি করে দিয়েছিলাম। কাজের জন্য তার ৭ দিন ঢাকায় থাকার কথা ছিল। তিনি একদিন সকাল বেলায় আমাদের বাসায় পৌঁছালেন। তিনি আসার পর আমি ওনার নাস্তা দিলাম আর উনি আর আমার বর খেতে খেতে গল্প করতে লাগলেন।

নাস্তা খেতে খেতে আমার বর তার চাচাকে বললেন, “চাচা, আপনি এসেছেন, খুব এ ভাল হয়েছে, আজকেই আমি এক সপ্তাহের জন্য দেশের বাইরে যাব। নীলিমা বাসায় একা হয়ে যেত। আপনি থাকাতে ওর আর একা লাগবে না।” চাচাও কথাটা শুনে একমত পোষণ করলেন আর আমার দিকে তাকিয়ে একতা অদ্ভুত হাসি দিলেন। আমিও হাসলাম।

আমার বর আমাকে বলল, “তোমার আর চাচার দুইজনেরই ভাল হল।” আমি বললাম, “হ্যাঁ, আমি বাবার খেয়াল রাখতে পারব আর উনি আমার খেয়াল রাখতে পারবেন।” (চাচা শ্বশুর হওয়াতে আমি ওনাকেও বাবা বলেই ডাকি আগে থেকে) কোরবানির সময় আমি যখন শ্বশুরবাড়ি গিয়েছিলাম তখনই ওনার সাথে আমার পরিচয় হয়েছিল। আর বাড়ির কাজে সাহায্য করতাম বলে কাজের লোকদের সাথে কথা হত।

তখন সবার ব্যাপারেই জানতে পেরেছিলাম। বাড়ির দুটো কাজের মেয়ে ওনার ব্যাপারে একটা কথাই বলত, “আফা, উনি হইতাসেন এই গ্রামের সবচেয়ে বড় মাগিবাজ। উনি চুদেন নাই এমন মহিলা এইগ্রামে খুইজা পাইতে কষ্ট হইব। মনে ত হয় উনি আফনের শাশুড়িরেও লাগাইসেন। এর উনি লাগাইতে পারেনও সেইরকম। মনে হয় একটা যন্ত্র।” আমি জিজ্ঞেশ করেছিলাম, “তোরা এত কিছু জানিস কিভাবে?” ওরা হাঁসতে হাঁসতে বলেছিল, “গ্রামের প্রায় সব মহিলারে চুইদা ফালাইসেন মনে হয়। আমরা তো উনার বাড়ির ভিতর থাকি। আপনের কি মনে হয় উনি আমাগোরে বাদ রাখসেন?” ওদের কথা শুনে আমি নির্বাক হয়ে গিয়েছিলাম।”

ওনার এই সুনাম (!!!) এর ব্যাপারে তাই আমি আগে থেকেই অবগত ছিলাম। খাবার সময় তাই ওনার হাসি দেখেই আমি ওনার মতলব আঁচ করতে পেরেছিলাম।
ওনার বয়স ৫৫ বছর পার হয়ে গেলেও ওনার শরীর বেশ শক্ত সমর্থ। উনি এখনও নিজের কাজ নিজেই করে থাকেন।


আমার বর দেশের বাইরে যাবার পর থেকেই আমি লক্ষ্য করতে লাগলাম আমাকে পটানোর জন্য ওনার নানা ধরনের কারসাজি। টিভিতে সেক্সের দৃশ্য দেখার সময় উনি আমাকে কোন জরুরি ফরমায়েশ আছে এরকম ভাব নিয়ে ডাকতেন। একসাথে টিভি দেখার সময় ইচ্ছা করে সেক্সের দৃশ্য ওয়ালা মুভি দেখতেন। বেশিরভাগ সময় রাতের বেলা ওনার সাথে বসে টিভি দেখতে বলতেন এর আমাকে ওনার পা টিপে দিতে বলতেন মুভি দেখতে দেখতে। আর আমাকে দেখিয়ে দেখিয়ে লুঙ্গির ওপর দিয়ে ওনার বাড়াটা ধরে থাকতেন এর আস্তে আস্তে খেচতে থাকতেন।

আমি ওনাকে প্রথমে পাত্তা না দেওয়ার ভান করতাম। উনি আস্তে আস্তে ধৈর্য হারিয়ে ফেলতে লাগলেন।

একদিন আমি গরমের কারনে অন্তর্বাস ছাড়াই একটা স্লিভলেস পাতলা টাইট টিশার্ট আর সালোয়ার পরে বসে ছিলাম। উনি আমাকে দেখে আর মাথা ঠিক রাখতে পারেননি মনে হয়। আমার সামনে এসে কাঁচুমাচু হয়ে বললেন, “বউমা, একটা কথা ছিল, গোপন, বলব?” আমি ধারণা করতে পারলাম উনি কি বলতে চান। আমি বললাম, “বলুন।”

উনি বললেন, “গত, দুই দিন ধরে বার বার খেচে চলেছি, কিন্তু মাল বের হচ্ছে না। তুমি কি একটু সমাধান দিতে পারবে? একটু দেখে দেবে?”

আমি বুঝলাম উনি কি চান। আমি বললাম, “আচ্ছা, আপনি শুয়ে পরুন।” উনি আমার খাটে শুলেন। আমি ওনার লুঙ্গিটা খুলে ফেললাম আর ওনার বাড়াটা নিয়ে নাড়াচাড়া করে দেখলাম। কোন সমস্যা পেলাম না।

ওনাকে জিজ্ঞেশ করলাম, “আপনি হস্তমৈথুন করার সময় আপনার মনকেও ঠিক মত উত্তেজিত করেন কোন কিছু চিন্তা করে?”

উনি বললেন, “মেয়েদের কথা চিন্তা করি। কিন্তু মনে হয় বয়স বেশি হয়ে গেছে আমার। চিন্তায় কাজ হচ্ছে না আর এখন।” আমি বললাম, “হুম, হতে পারে।”

উনি এরপর সাহস করে বলে ফেললেন, ” বউমা, তুমি কি আমাকে একটু খেচে দেবে, দেখতাম, কাজ হয় কিনা?” আমি ওনার কথা শুনে অবাক হয়ে গেলাম আবার একটু উত্তেজিতও হলাম। বললাম, “আচ্ছা।”

আমি ওনার বাড়াটা থুতু দিয়ে ভিজিয়ে খেচতে লাগলাম। প্রায় ১৫ মিনিট খেচার পরও কোন পরিবর্তন দেখলাম না। তখন উনি বললেন, “বউমা, তোমার মাই দুটো অনেক বড়, এত বড় মাই কখনও দেখিনি আমি। তোমার মাই দুটো দিয়ে খেচে দিলে মনে হয় তাড়াতাড়ি হবে।” আমি ওনার কথামতো মাই দিয়ে খেচার জন্য তৈরি হলাম। টিশার্ট টা না খুলে শুধু বুক পর্যন্ত তুললাম আর তার নিচ দিয়ে ওনার বাড়াটা দুই মাইয়ের মাঝখানে ঢুকিয়ে দিয়ে খেচতে লাগলাম। টিশার্টটা আমার মাই দুটোকে ওনার বাড়ার উপর চেপে ধরে রাখল আর ওনার বাড়াটা লো কাট টিশার্ট এর উপর দিয়ে বেরিয়ে আসতে লাগল আর আমার থুঁতনিতে ধাক্কা দিতে লাগল।

৫ মিনিট পর উনি বললেন, “বউমা, এইত আমার মাল বের হয়ে এল।” আমি দেখলাম যে আমার কাপড়, খাটের চাদর, চুল… সবকিছু মাল লেগে ময়লা হতে পারে। তাই কোন কথা চিন্তা না করে বের হবার ঠিক আগ মুহূর্তে তার বাড়াটা আমার মুখের ভিতর নিয়ে নিলাম। উনি হরহর করে একগাদা মাল আমার মুখের ভিতর ঢেলে দিলেন। আমার মুখ মালে ভরে গিয়েছিল আর ওনার বাড়াটা আমার টিশার্ট এর ভিতরে থাকায় আমি ওনার কাছে থেকে আলাদা ও হতে পারছিলাম না। তাই আর কোন উপায় না দেখে আমি সরাসরি পুরোটা মাল গিলে ফেললাম।

উনি বললেন আমি নাকি ওনাকে শেষ হয়ে যাওয়া থেকে বাঁচিয়েছি আর আমাকে বারবার ধন্যবাদ দিতে লাগলেন। আমি বললাম, “বাথরুমে গিয়ে গোসল করে নিন।” একথা বলে আমি গোসল করতে চলে গেলাম।

এ ঘটনার পর থেকে উনি আরও সাহসী হয়ে গেলেন আর ঘরের মধ্যে খোলামেলা ভাবে চলাফেরা করতে লাগলেন যখন শুধু আমি আর উনি থাকতাম। গরমকাল হওয়াতে আমিও কিছুটা খোলামেলা হয়েই চলতাম। এই সুযোগে উনি প্রায়ই আমার শরীরের নানা যায়গায় হাত দিতেন। চোরের মতন পেছন থেকে এসে আমার স্তন দুটো টিপতে থাকতেন রান্না করার সময়। প্রথমে আমি মানা করলেই উনি বলে উঠতেন, “বউমা, মুখ ভর্তি মাল খেয়েছ, একটু মর্দন খেতে দোষ কি?” তাই এরপর থেকে আমিও আর মানা করতাম না।

২ দিন পরের ঘটনা। শুক্রবার হওয়াতে আমি ঘুম থেকে উঠেছি একটু দেরি করেই। উঠে দেখি সাড়ে ৯ টা বাজে। সাথে সাথে আমি আমার আর আমার চাচা শ্বশুরের জন্য নাস্তা রেডি করে ফেললাম। ১০ মিনিট পর নাস্তা নিয়ে আমি টিভি এর সামনে গেলাম ওনাকে নাস্তা দেবার জন্য। দেখলাম উনি টিভি তে ডিভিডি দিয়ে একটা সেক্স মুভি দেখছেন। আমি চলে আসতে চাইলেও তিনি আমাকে ছাড়তে চাইলেন না। বললেন, “বউমা, একা খেতে ভাল লাগবে না, তুমিও আমার সাথে বস।” তাই বাধ্য হয়ে ওনার সাথে এ বসলাম আর টিভি দেখতে দেখতে নাস্তা করতে লাগলাম।

নাস্তা করার পর কি হল পরের পর্বে …..
[+] 3 users Like Fuckbooks's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Next part
banana :
Never Give Up banana 
[+] 1 user Likes Sayim Mahmud's post
Like Reply
#3
খুব বেশি নোংরা একটা মেয়ে খুঁজছি, সারাটা রাত দুজন ইচ্ছামত নোংরামি করে মিশে থাকতে চাই। মাত্রাতিরিক্ত নোংরা কেউ থাকলে ইনবক্সে আসো।
[+] 1 user Likes Zl zakir's post
Like Reply
#4
ভালো শুরু  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)