Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
অনন্যা.... (সংগৃহীত)
#1
Rainbow 
অনন্যা

অফিসের ওয়াশরুমের ভিতর একটা লম্বা প্যাসেজ, তার একদিকে লেডিস অন্যদিকে জেন্টস টয়লেট/লেট্রিন। ওয়াশরুমের ভিতর ঢুকেই দেখলাম, অনন্যা পিঠ ভর্তি শ্যাম্পু করা খোলা চুলে বুক উচু করে বেরিয়ে আসছে। মালটা মাস চারেক হল বাচ্চা দিয়েছে, এখনো ফোলা পেট পুরো নামেনি। ওর কাছে গিয়ে আস্তে করে বললাম, “অনন্যা, একটা কথা বলব, কিছু মনে করবে না ত।”
অনন্যা বলল, “বল।”
– “আমি মুতু করব, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে।”
– “দেখি বার কর।”
– “তোমার মাঈ দুটোও একটু ধরতে দেবে ত?”
– “আগে প্যান্ট খোলো দেখি। তারপর ভাবব।”
বেল্ট খুলে প্যান্ট নামাচ্ছি, পার্থদা পাশ দিয়ে চলে গেল, বলল, “যা করবি ভেতরে গিয়ে কর। এত খোলাখুলি করলে, সবাই হাত দেবে।”
আমি প্যান্ট জাঙ্গিয়া নামিয়ে নিজের ন্যান্যাটা অনন্যার হাতে তুলে দিলাম। বলল, “বেশ বড় ন্যান্যা ত। বাড়ার সাইজ কত?”
– “দশ”
– “দশ?”
– “সাড়ে দশ।”
– “সাড়ে দশ?”
অনন্যার হাতে ন্যান্যা দিয়ে কথা বলছি, দরজা ঠেলে দীপান্বিতা ঢুকল। আমি বললাম, “ওই যে দীপান্বিতা এসে গেছে। ওকে জিজ্ঞেস কর, ও ঠিক জানে।”
অনন্যা জিজ্ঞেস করল, “এর বাড়ার সাইজ কত গো দীপান্বিতাদি?”
দীপান্বিতা বলল, “এক বিঘৎ চার আঙুল।”
অনন্যা, “বাই…?”
দীপান্বিতা, “এক মুঠো দু-আড়াই আঙুল।”
অনন্যা বলল, “হুম বেশ বড়।”
আমি তখন অনন্যার উচু উচু মাঈ দুটো তলা থেকে দুহাতে ধরে বললাম, “পছন্দ হয়েছে ত। এবার তোমার মাঈয়ে একটু হাত দিই?”
দীপান্বিতা কাছে চলে এসেছে। তলার থেকে হাত ঢুকিয়ে আমার বীচি দুটো একটু আদর করে দিল। বলল, “চুদে নে চুদে নে। অফিসের একমাত্র ঘোড়া বাড়া। ভাল করে চুদে নে, দারুণ মস্তি পাবি।” দীপান্বিতা লেডিস টয়লেটে ঢুকে গেল।
অনন্যাঃ “আমার মাঈয়ের এখন অনেক দুধ। যদি চোদো, তাহলে হাত দিতে পারবে।”
সুরঞ্জনা দরজা দিয়ে ঢুকে থতমত খেয়ে দাড়িয়ে পড়ল। মিষ্টি করে বলল, “হোয়াও কি সুন্দর ন্যান্যা!!!”
আমি কোনো পাত্তা দিলাম না। অনন্যার মাঈ দুটো হাতে করে নাড়াতে নাড়াতে বললাম, “অনন্যা তোমার মত এত সুন্দর চুলের মাঈ উঁচু মেয়েকে চুদতে পারলে ত আমার বাড়া সার্থক হবে।”
অনন্যাঃ “তা’হলে চল ভিতর চল।” এই বলে ও আমার ন্যান্যাটা ধরে রেখেই ভিতরে যাবার উদ্যোগ নিল। ইতিমধ্যে সুরঞ্জনা আমার ন্যান্যার কাছে চলে এল, হাতে করে আমার ন্যান্যা-বীচি টিপিস টিপিস করতে করতে বলল, “এই অনন্যা তোর হয়ে গেলে আমায় বলিস, আমি চুদব।”
আমি বললাম, “দেখ সুরঞ্জনা, আমার একদম ইচ্ছে করে না তোমায় চুদতে। তোমায় দেখে বাড়ায় কোনো সুড়সুড়ানিই আসে না।”
সুরঞ্জনাঃ “যা ব্বাবা। আমায় দেখে তোমার কাজ কি? মাঈ পাচ্ছ, গুদ পাচ্ছ, মাঈ টিপবে, গুদ মারবে। এতে আবার দেখা দেখির কি আছে!”
আমিঃ “না তুমি আর কোনো বাড়ায় গুদ মারাও। আমার এখন অনন্যাকে নিয়ে অনেক কাজ।”
অনন্যা আর দাড়াল না, আমার ন্যান্যু ধরে টানতে নিয়ে চলল, লেডিস টয়লেটে। আমি আধখোলা প্যান্টটা কোনোক্রমে হাতে ধরে ভিতরে ঢুকলাম। দেখি দীপান্বিতা একটা টয়লেট খোপ থেকে বেরিয়ে আসছে। ও তাড়াতাড়ি সেই খোপের দরজাটা খুলে ধরে বলল, “এটায় আয়, এটায় আয়। এই খোপে ও অনেকবার আমায় চুদেছে। আমাদের অনেক রস এই খোপের দেওয়ালে লাগানো আছে।”
ওটাতেই ঢুকলাম। পিছনে দীপান্বিতা। অনন্যা আমার ন্যানুটা ধরে মুখটা কমোডের দিকে ধরে বলল, “নাও মোতো।”
 
 
আমি অনন্যার গা জড়িয়ে, চুলের মধ্যে মুখ গুজ়ে পেচ্ছাব করতে লাগলাম। পেচ্ছাব শেষ হলে অনন্যা আমার ন্যানুটা ধরে একটু ঝেকে দিল। এরপর ন্যান্যায় একটা অন্য হাতের স্পর্শ পেলাম। এটা অনেক চেনা। চোখ খুলে মুখ তুলে দেখি দীপান্বিতা। বা’হাতের আজলায় একটুখানি জল, ডানহাতে আমার চামড়া ছাড়ানো বাড়া। আমার বাড়ার মুখটা তুলে, বাহাতের জলটা দিয়ে বাড়াটা পরিস্কার করে ধুয়ে দিল। একটু নেড়ে জলটা ঝেড়ে দিল। দীপান্বিতা বলল, “যা এবার শুরু কর।
আমি যাই।” আমার ঠোটে ঠোট দিয়ে একটা চুমু খেয়ে বেড়িয়ে গেল।
তখন অনন্যা দরজাটা ভিতর থেকে আটকে দিয়ে বলল, “নাও সব খোলো।”
আমি তাড়াতাড়ি করে নিজের আধখোলা প্যান্টটা খুলতে গেলাম। ও আবার বলল, “আরে তোমার নয়। আমার খোসা ছাড়াও।”
আমি এই সব ব্যাপারে কিছু এথিক্স মেনে চলি। মেয়েদের ল্যাংটোত্ব অনেক দামী। তাই ওর সম্মান রাখতে, নিজের জামাপ্যান্ট জুতো সব ঝটপট খুলে ফেললাম। তারপর অনন্যার কাছে ঘন হয়ে প্রথমে ওর ওড়নাটা নামালাম। পিছন দিক ফিরিয়ে ওর শ্যাম্পু করা চুলগুলো দুহাতে তুলে মুখে ঢেকে গন্ধ নিলাম। তারপর যত্ন করে সামনের দিকে ওর বুকের ওপর রাখলাম। কামিজের চেনটা খুললাম। পিঠটা জিব বারকরে একটু চেটে দিলাম। ব্রেসিয়ারের হুকও খুলে দিলাম। তারপর আবার ওকে সামনে ঘুড়িয়ে নিয়ে কামিজটা ওপর দিকে তুলে খুলতে লাগলাম। ও হাত দুটো শ্রীচৈতন্যদেবের মত মাথার ওপর তুলে, আমায় ওর কামিজ খুলতে সাহায্য করল। কামিজ খোলার পর ওর ঘিয়ে রঙা গাটা বেরিয়ে এল। এবার সালোয়ারের দড়ি খুলে দিলাম, সালোয়ারটা পা গলিয়ে বের করে এনে, হ্যাঙ্গারে ঝুলিয়ে দিলাম। পেটের নাভি থেকে গুদ অবধি অপারেশনের দাগ। জিজ্ঞেস করলাম, “গুদ কেটে হয়েছে? না পেট কেটে?”
বলল, “না গুদ কেটেই বেড়িয়ে গেছে।”

বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে এবার আধখোলা ব্রাটা খুলে নিলাম। ওয়াও!! কি উচু মাঈ!!! একদম খোসা ছাড়ানো আপেলের মত মাঈএর রঙটা। এমন মাঈ হাতে পেলে, না চুষে থাকা যায় না। বোটায় ঠোট রেখে অল্প করে চুষলাম। কুল কুল করে দুধ বেরিয়ে এল। অনন্যা আশ্লেষে “আহঃ” করে উঠল।
[+] 1 user Likes MNHabib's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দেখলাম একটা মাঈয়ের টানে অন্য মাঈ দিয়েও দুধ বেরোচ্ছে। বুঝলাম, মাঈ দুটো দুধে টইটম্বুর হয়ে আছে। কমোড প্যানের ঢাকনিটা নামিয়ে, তার ওপর ভালো করে বসলাম। দু’হাতে দুটো মাঈ ধরে ঠোটের দু’দিকে লাগালাম। তারপর খুব জোর করে টান দিলাম, যাতে অনন্যা বুকে টান পায়। তাই হল, অনন্যা মধুর স্বরে “ও মা গো” করে উঠল। তাতে আমার টান আরো বেড়ে গেল। অনন্যা “ওহ আহ” করতে করতে মাঈ দুটো আরো একজায়গায় জড়ো করে ধরতে লাগল।
–চুক, চুক, চু-উ-ক!
– মু-মু-আ-মু! আ-ঊ-ম!
– চুক, চুক
– মু-উ-উ-উর-উর-র-র
আমি ওর পোদু জড়িয়ে চুষে চুষে ওর মাঈয়ের সব দুধ খেতে লাগলাম। অনেকটা দুধ খাওয়ার পর, ওর মাঈ ছাড়লাম। অনন্যা নিজে হাতে একটা মাঈ নিয়ে আমার মুখে গুজে দিয়ে আমার মাথা অন্যহাতে মাঈয়ে চেপে ধরে খাওয়াতে লাগল। ও তখন হা’কুরের মত হাপাচ্ছে। এখন আর এক’সঙ্গে দু মাঈ দিয়ে দুধ পড়ছিল না।
– “চুক চুক চু-উ-ক!”
অনেক চুষে চুষে ওর এই মাঈটা শেষ করলাম। সত্যিকারের দুগ্ধবতী মাগী। মুখটা তুলতে গেলাম, অনন্যা আবার ঠেসে ধরল, মাঈয়ের মধ্যে মুখ রেখেই বললাম, “এ মাঈটা শেষ হয়ে গেছে।” ও তখন আমার মুখটা ছাড়ল, অন্য মাঈটা মুখের কাছে এনে দিল। আমি বললাম, “তোমার ছানার জন্য রাখবে না।” কোনোরকমে দুটো কথা বলল, “ও মরুক। তুমি খাও।” আবার মুখটা ধরে মাঈ খাওয়াতে খাওয়াতে জোরে জোরে শীৎকার করতে লাগল। দীপান্বিতা আগে অবশ্য বলেছে, আমি খুব ভালো মাঈ খাই। মুখ থেকে মাঈটা ছাড়লাম। দুহাতে যত্ন করে ধরে, মুখ হা করে, বেলুনের মত পুচ পুচ করে টিপে দুধ বার করতে লাগলাম। ফিনকি দিয়ে দিয়ে গালে দুধ এসে পড়তে লাগল। অনন্যা আরামে, “ও মা! মা গো! ওম মা। মা-আ! মা-আ! মা-আ! -আ! -আ! আ-ম! আ-আ-ম!” ইত্যাদি ডাকতে লাগল।
আমি আরো জোরে জোরে পাম্প করতে লাগলাম। দেখি কতক্ষনে শেষ হয়। আরামে অস্থির হয়ে অনন্যা বলল, “আমায় কি আর কিছু করবে না গো? ডান মাঈয়ে যে আবার দুধ চলে আসছে।” শুনে গাল হা করে, ওর যে মাঈটা হাতে ছিল, সেটা নিয়ে ফোঁড়া থেকে যেমন চেপে পুঁজ বার করে, ঠিক সেই ভাবে দুহাতে একটানা চেপে ধরে দুধ ঢালতে লাগলাম। এবার আর আরাম নয়, যন্ত্রণায় কুঁচকে উঠল অনন্যার মুখটা। কিন্তু কোনো বাধা দিল না। ও নিজেও যেন চাইছিল, সব দুধ বেড়িয়ে যাক। প্রায় চার-পাঁচ মিনিট পর দুধ বেরোনো বন্ধ হল। তারপরও আমি বোঁটায় মুখ দিয়ে টানা আরেকটা চোষা দিলাম। একটু দুধ বেরল বটে। “আ-আহ” করে একটু আরামের ডাকও বেরিয়ে এল। শেষ হয়ে গেল। ও বলছিল, আরেকটা মাঈয়েও দুধ এসে গেছে। সেটাও ওই রকম দুহাতের মুঠোয় নিয়ে কষে টিপে নিঙড়ালাম। তারপর শেষ চোষণ। অনন্যা শেষমেশ কাহিল হয়ে আমার কোলে ধ্বসে পড়ল। আমি ওর গুদর ভিতর দুটো আঙুল ঢুকিয়ে দিয়ে কিলবিল কিলবিল করে চুলকে দিতে লাগলাম। ওর গুদ ভিজে চুপচুপ করছে। আমার কাধে মাথা রেখে আমার দিকে তাকাল। চোখ দু’টো ওর আরামে বুজে আসছে, তাকাতে পারছে না। বলল, “আহঃ আহঃ এবার আমায় নিয়ে কি করবে সৈকত?”
আমি বললাম, “প্রথমে তোমার মাঈগুলো ভালো করে টিপব, তারপর তোমার তলাটা চুষবো…।”
– “আমার গুদে ত জল এসেই গেছে গো। এবার জম্পেশ করে চোদাও না।”
– “তা কি হয় বল? এত উচু মাঈ, চুষে চুষে খালি করলাম। একটু টিপতে দেবে না?”
– “আজ প্রায় তিন’মাস পর মাঈ খালি হল। কি হাল্কা লাগছে। আহ!”
– “এবার একটু টিপে দিই দেখবে আরো ভালো লাগবে। আমি খুব ভালো মাঈ টিপতে পারি।”
– “একবার গাদন দিয়ে, তারপর টিপতে বস না সৈকত। আমি চলে যাব না।”
– “তোমায় একবার চুদিয়ে আমার বাড়া নামবে না, অনন্যা। তোমায় অনেক বার চুদতে হবে। তাই সবকিছু করে নিয়ে ফাইনালি তোমায় চুদব।” তারপর ওর বগল দুটো ধরে বললাম, “বসো দেখি ঠিক করে।”
তারপর ওকে তুলে আমার দুহাটু জড়ো করে, ওর দু’পা দু’দিকে দিয়ে আমার কোলের ওপর বাড়ার সাথে ওর নরম পোদ ঠেকিয়ে বসালাম। হেনা চর্চিত চুলের রেশমী স্পর্শে গলাবুক জুরিয়ে গেল। এর চুলটা দীপান্বিতার থেকে অনেকটা লম্বা হলেও আমার বাড়া অবধি পৌছালো না। দুঃখ রয়েই গেল। আজকালকার মাঈখাড়া মেয়েদের এই চুল কেটে ফেলার বদভ্যাস খুব বিরক্তিকর।
যাই হোক, বগলের তলা দিয়ে দুহাতে দু’মাঈ শক্ত করে চেপে ওপর দিকে ঠেলে তুলতে তুলতে ওর চুলের ভিতর নাক-মুখ ডুবিয়ে দিলাম। আরামে “ওঁহঃ” করে উঠল অনন্যা। মাঈ দুটো কি স্পঞ্জি। দীপান্বিতার মাঈও নরম তুলতুলে, কিন্তু চাপ পড়লে এত তাড়াতাড়ি ফিরে আসে না। এ একেবারে আঙুলে ফাকে ফাকে ভর্তি হয়ে যাচ্ছে। সাধারণতঃ ২২-২৪ বছরের মেয়েদের এ’রকম মাঈ পাওয়া যায়। অবশ্য এই মালটার বয়সও খুব বেশি নয়, ২৭। ওকে বললাম,
– “কি ডাসা মাঈ তোমার অনন্যা। একে ভালো যত্ন করলে অনেকদিন টিকবে।”
– “আহঃ! থ্যাঙ্ক ইউ সৈকত। ঊ-ম-ড়ম-ড়ম-ড়ম-ড়ম! তুমি যত্ন করবে তো সৈকত। রোজ এই রকম করে টিপে দেবে ত সৈকত।”
– “হ্যা দেব সোনা। দীপান্বিতার মাঈ দেখেছ? ওটা ত আমার নিজের হাতেই তৈরী। ৩৩-৩৪ বয়স হয়ে গেল মালটার, এখনো দেখ, মাঈ উঁচু করে ঘুরে বেড়ায়।”
অনন্যার মাঈ দুটোর চারপাশে গোল করে ম্যাস্যাজ করছিলাম। বাইরে থেকে শুরু করে গোল করে ঘোরাতে ঘোরাতে, বাদামী মাঈ চক্র অবধি নিয়ে এসে আবার বাইরে।
– “আহঃ আ-হঃ ওঃ ও-হ-হঃ……। আমার মাঈও উচু করে রেখ সৈকত।”
– “তুমি ভেব না অনন্যা। আমিও চাই আমার হাতের মেয়েরা সব সময় মাঈ উঁচু করে ঘুরুক।”
এই সময় টয়লেটের বাইরে থেকে শিবঙ্গীর আওয়াজ এল। বেচারী এই অফিসে নতুন। বাইরে থেকে জিজ্ঞেস করল, “অনন্যাদি তুম এ্য্যসা কিউ কর রহে হ? তুমহে ক্য্য হুয়া?”
অনন্যা-আমি প্রথমে ভেবেছিলাম কোনো উত্তর দেব না। দু’মিনিট পর আবার ডাক। এবার অনন্যা সাড়া দিল, “আহঃ আ-হ-হ-হঃ। আমার কিছু হয় নি ভালো আছি।”
আবার শিবঙ্গীর গলা, “আরে ফির সে? ক্য্য হুয়া?”
– “আরে উমমম! কি ভালো। আমার কিছু হয় নি তুই যা। আমায় জ্বালাস না। উমমা! আমমা! পাচুম! আ-হ-ম! আ-হ-ম!”
– “আরে দিদি, দরোয়াজা খোলো? কুছ ত হুয়া।”
অনন্যা তেলে-বেগুনে জ্বলে উঠল, আমায় বলল, “একটু ছাড়ো তো।” বলেই ল্যাংটো হয়েই দরজার দিকে এগিয়ে গেল। আমিও ল্যাংটো বসে আছি। হাঠ করে দরজাটা খুলল, শিবঙ্গী, ওর সাথে পূজা, দুজনেই আমাদের নগ্ন দেখে হকচকিয়ে গেল। অনন্যা বোমের মত ফেটে পড়ল ওদের ওপর,
– “কি হয়েছেটা কি তোদের?”
আমার বাড়া দেখেই শিবঙ্গী মুখে হাত দিতে আঁতকে উঠল, “হ্না-আ-আ! ইত্না বড়া লুণ্ড!!”
অনন্যার গরম তখনো চলছে, “এই দ্যাখ, কিছু হয়নি, সৈকতকে দিয়ে মাঈ টেপাচ্ছিলাম। তুই টেপাবি? আয়।”
অনন্যা হাত বাড়িয়ে শিবঙ্গীর মাঈ দুটো খামছে ধরে, ওকে টেনে ভিতরে আনতে গেল। শিবঙ্গী ওর হাত ছাড়িয়ে নিয়ে, “নেহী! নেহী!! তুম দাবালো, তুম দাবালো” বলতে বলতে চলে গেল।
অনন্যা দরজাটা দড়াম করে ঠেলে দিয়ে ফিরল। দরজাটা বন্ধ হয়ে আবার খুলে গেল। ও বলল, “খোলাই থাক। যার বেশী চুলকাবে, দেখে নেবে।”
আবার এসে আমার কোলে বসল। আমার কাধে মাথা এলিয়ে দিল। কিন্তু বুঝতে পারছিলাম, ওর মুড নষ্ট হয়ে গেছে। আবার গোড়া থেকে শুরু করতে হবে। প্রথমে ওর নরম শরীরটা দু’বাহু বাড়িয়ে জাপটে ধরলাম। মাঈ দুটো ডলতে ডলতে ওর ঘাড়ে, রগে ছোটো ছোটো চুমু খেতে, জিব দিয়ে চেটে দিতে লাগলাম। নাক ঘষতে লাগলাম। এবার ও “উহ্নঃ উহ্নঃ” করে আরাম নিতে লাগল।
এবার বাহাতে ওর ডান মাঈটা আপেলের মত সুন্দর করে ধরলাম। তারপর ডানহাতের প্রথম আঙুলটা দিয়ে ওর বোটার চারদিকে বাদামী মাঈচক্রের ওপর চেপে গোল করে বোলাতে লাগলাম।
অনন্যাঃ “আ-ম-ম-ম! ম-ম্র-ম্র! ম-ম্র-ম্র!”
ওর এত আরাম দেখে দু’আঙুল দিয়ে ওর বোটাটা টিপিস করে করে টিপুন দিলাম।
– “ওঃ মা গো!” কঁকিয়ে উঠল অনন্যা। ওর হাতটা অন্য মাঈয়ে উঠে এল নিজে থেকেই।
আমি সঙ্গে সঙ্গে চটাস করে একটা চাটি লাগালাম ওর মাঈয়ে, “এই! ওই হাত সরাও। আমার জিনিষে একদম হাত দেবে না।”
হাত সরিয়ে নিল অনন্যা। কাঁদ কাঁদ হয়ে বলল, “এই মাঈটাও একটু টেপ না সৈকত।”
যে মাঈ টিপছিলাম তার বোটাটা ব্যাথা দেবার মত করে মুচড়ে ধরলাম, “আ-আ-আ-আ” করে উঠল। আমি দুহাতে জড়িয়ে ওর শ্যাম্পু করা চুলের মধ্যে মুখ ডুবিয়ে একটা চুমু খেয়ে বললাম, “আমি তোমায় খাচ্ছি সোনা। খাবারে এত কথা বলে না।” অনন্যা মাথা এলিয়ে দিল। দুহাতে ওর শুধু ডান মাঈটা গোল করে ধরলাম। তারপর মাঈয়ের ওপর সুন্দর করে ম্যাস্যাজ করে দিতে লাগলাম।
– “আ-হঃ আ-আ-হঃ আ-হঃ…”
অফিসের মেয়েরা দরজায় এসে দাড়িয়ে থেকে দেখে যেতে লাগল অনন্যার আরাম। ওর ডান মাঈটাতেই দু বা তিন আঙুল দিয়ে ছোটো ছোটো কুচি কুচি করে টিপে দিতে লাগলাম। ওর শরীর বেঁকে ঠিকড়ে উঠতে লাগল। আরামে গলা ছেড়ে ডাকতে লাগল অনন্যা। ওর বা-মাঈটা অভুক্ত রেখেই, আস্তে করে ওর গুদর নরম বালের ওপর আঙুল দিয়ে চুলকে দিতে লাগলাম। ওর কুচকি দুটোয় আঙুল চালিয়ে সুড়সুড়ি দিলাম খুব করে। তারপর ওর পোঁদের কাছ থেকে গুদর বালের ওপর অবধি আচড় টেনে টেনে চুলকে দিতে লাগলাম। মেয়েটা পাগল হয়ে যাচ্ছিল। আরামে কান্না বেড়িয়ে আসতে লাগল গলা থেকে। এত আরাম বোধহয় সারা জ়ীবনে সব মিলিয়েও পায় নি। ওর ক্লিটটা দুই আঙুলে নিয়ে ওপর-নিচ খিচে দিতে লাগলাম।
– “ম-ম-ম-ম-মা- মা-আঃ- মা- আঃ-আঃ।”
ওকে আরো সুখ দেওয়ার জন্য, অন্য হাতে ওর বালের ওপর দিয়ে, কুচকির ওপর দিয়ে বোলাতে লাগলাম।
ও হঠাৎ, “আমি পাড়ব! আ-হঃ! আমি পাড়ব! আমি পাড়ব!! আমি পাড়ব!!!” করে চীৎকার করে উঠল। বুঝলাম ও এবার খসাবে। চারপাশ থেকে আর ৩-৪ জন ছুটে এল দরজার সামনে। আমি তাড়াতাড়ি করে দু-আঙুল ঢুকিয়ে ওর গুদ র‌্যাপিড খিচে দিতে দিতে বললাম, “কি পাড়বে সোনা আমার?”
দাতে দাত চিপে চেচিয়ে উঠল, “আমি পাড়বো-ও-ও-ও-ও-ও-ও-ও-ও।”
– “কি পাড়বে?”
আমি ওর পোদের তলা থেকে আমার বাড়াটা টেনে বার করে গুদর সামনে আনলাম। এবার দুইয়ের বদলে তিনটে আঙুল ঘ্যাচ করে ওর গুদয় ঢুকিয়ে কিলবিল কিলবিল করে খিচে দিতে লাগলাম। অনন্যা “আঃ” করে ককিয়ে উঠল। তারপর “মা গো মা গো মা গো মা-আ-আ-আ গো-ও-ও-ও-ও…।” গুদর ভিতরে আঙুলে জলের ছোয়া আসতেই আমি নিজের মোটা বাড়াটা অনন্যার গুদয় ছিপি আটকাবার মত ঢুকিয়ে আটকে দিলাম। আর ওর যাতে নেমে না যায় সে জন্য, ক্লিটটা খুব করে ডলতে লাগলাম। ফুল ফোর্সে জল খসাল মেয়েটা। আমার খাড়া বাড়া ছিটকে বাইরে বেরিয়ে এল। দরজায় যে ক’জন মেয়ে দাড়িয়ে রঙ্গ দেখছিল, তাদের গায়েও গিয়ে পড়ল অনন্যার জল খসা-জল। অনন্যা “হ্নো! হ্নো! হ্নো! হ্নো! হ্নো!” করে হাপাতে লাগল।
আমি শরীরে সঙ্গে ওর শরীরটা শক্ত করে জড়িয়ে ধরলাম। ও তখনো তির তির করে কাঁপছিল। সত্যিই খুব ধকল গেছে মেয়েটার। আস্তে আস্তে শান্ত হল। এবার দু’হাতের দু’আঙুলে ওর বোঁটা দুটো মাঈয়ের ওপর চেপে ধরলাম। ও মুখ ঘুড়িয়ে কিছু একটা বলতে যাচ্ছিল, কিন্তু বলল না। হয়ত মনে পড়ে গেল, “খাবারে এত কথা বলে না।” মাথাটা আবার আমার কাধে এলিয়ে দিল, পরের আক্রমণের জন্য। বোঁটা দুটো আঙুল দিয়ে ওর মাঈয়ে গর্ত করে চেপে ধরলাম। তারপর ওই ভাবেই গোটা মাঈ ঝাকাতে লাগলাম ওপর-নীচ। অনন্যা প্রথমে সহ্য করার চেষ্টা করল। তারপর গলা দিয়ে, “উঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁ!!”
“আঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁ!!”
গায়ের মধ্যে বসে, তেঁতুল বিছে কামড়ানোর মত ছটফট ছটফট করতে লাগল। মালটার গদি গদি শরীরটা আমাকেও পাগল করে দিচ্ছিল। মনে হচ্ছিল এখুনি চুদি, কিন্তু চুদে ঠাণ্ডা করে দিলে এই আরামটা পাব না। আরো মিনিট দুই-তিন মাঈ নাচাবার পর, আবার “ছড় ছড় ছড়াৎ ছড়াৎ ছড়াৎ ছিড় ছিড় ছিড় ছিড় ছিড়” জল খসিয়ে গায়ের মধ্যে একদম কেলিয়ে গেল মেয়েটা। চোখ দুটো খোলা, ঘাড় হেলিয়ে, চুল খেলিয়ে, হাত-পা ছেড়ে আমার কোলের মধ্যে…… উহ মেয়েটাকে কি লাগছে। দুহাতে খামচে খামচে মাঈ-পেট টিপলাম। আমার দিকে ঘোড়ালাম, মাথাটা পিছন দিকে ঝুলে গেল। মাঈয়ের ওপর দিকে বুকের ওপর জো্র একটা কামড় বসালাম। শুধু মুখ থেকে একটা অস্ফুটে “আঃ” বেড়িয়ে এল। না! এই মেয়েটাকে না চুদলে বোধহয় আর বাচবে না। আস্তে করে ওর গুদয় একটা আঙুল ঢোকালাম। আস্তে আস্তে ভিতর-বাইরে ভিতর-বাইরে করতে লাগলাম। একটু পরে দেখলাম “হোস হোস” করে শ্বাস আসছে। কানের কাছে মুখটা নিয়ে বললাম, “চল অনন্যা। এবার তোমায় চোদাই।” ওর চোখে-মুখে যেন আনন্দের ঝড় উঠল। ঘাড়টা তুলতে গিয়ে আবার এলিয়ে পড়ল। হাতে ভর দিয়ে সোজা হল। আমি ওকে ঠেলে ধরে রাখলাম উঠে দাঁড়ানো অবধি। হাত দিয়ে ওর পা দুটো একটু ফাকা করালাম। তারপর আমার পা দুটো ওর পায়ের মাঝখানে নিয়ে এসে আস্তে করে উঠে দাড়ালাম। আমার বাড়াটা ওর গুদমুখে একবার চুমু দিয়ে উঠল। আমি বাহাতে অনন্যার শরীরটা ধরে, ডান হাত দিয়ে বাড়াটা নিচু করে করে, ওর গুদমুখে বাড়ার ডগা ঘষতে লাগলাম। ওর হোস-হোসানি আরো একটু বাড়ল। বুঝলাম আমার বাড়াটা অনেক মোটা ওর ফুঁটোর তুলনায়। বেশ রসিয়ে রসিয়ে কষ্ট দেওয়া যাবে মেয়েটাকে। ও কাতর হয়ে বলে উঠল, “এবার চোদোনা সৈকত। আম আক……”
“ঊ মাঃ ঊ বাবা…। আঃ আঃ আঃ।”
হাঁটু মুড়ে একটু নিচু হলাম। ওর হাত দুটো আমার গলায় পড়ালাম। ওর পোঁদ দুটো দুহাতে ধরে চাগিয়ে উচু করলাম ওর লদলদে শরীরটা। ও-ও দু-পা আমার কোমরের দুদিকে রেখে আমার কোলে উঠল, আমার কপালের ওপরে কপাল ঠেকিয়ে সার্পোট দিল। দু-পোঁদ ধরে ওর গুদ দুয়ার ঠিক আমার বাড়ার ওপরে সেট করলাম। ওর দিকে তাকালাম। ও ঠোঁট দুটো খুলে আমার দিকে এগিয়ে দিল। আমি অনন্যার কমলালেবু ঠোঁট দুটো, নিজের ঠোঁট চাপা দিয়ে বন্ধ করলাম। তারপর আস্তে করে ওর ভার ছেড়ে দিলাম আমার বাঁড়ার ওপর।
“আ-আ-আঃ আ–আ–আঃ”
ঠোঁট খুলে গেল, মাথাটা পিছনে হেলে গেল, ঝুলে পড়ল রেশমী চুলপ্রপাতটা। তীব্র চিৎকার বেড়িয়ে এল ওর গলা থেকে। পায়ের ফাঁকটা ছোটো করে বেড়িয়ে আসতে চাইল সঙ্গম থেকে। আমি পোঁদদুটো আরো ঠেসে ধরলাম নিজের সঙ্গে।
“মা গো! মা গো! মা গো! এবার ছাড়ো। মা- আ- আ- আঃ”
সবাই এক এক করে দেখে যেতে লাগল, আওয়াজের উৎস। বাড়াটা পুরো ঢুকছিল না ঠিকই, কিন্তু যেটুকু ঢুকছিল সেটুকুই একদম রসে মজে যাচ্ছিল। পোঁদে হাত রেখে তুলে তুলে বাড়ার ওপর নাচাতে লাগলাম অনন্যাকে। সত্যিই উহঃ বাড়াটা গোড়া অবধি ঢুকে গেলে যা হত না। এত টাইট গুদ, এত রসরসে গুদ গোড়া অবধি ঢুকলে আহঃ সারা জীবনের বীর্য্য ঢেলে দিতাম ওর গুদে। এই ভাবে অনন্যা বার দুই জল খসালো।
[+] 1 user Likes MNHabib's post
Like Reply
#3
সেই সুরঞ্জনাও একবার দেখে গেছে আমরা কতদুর এগিয়েছি। এই সময় দীপান্বিতা এল। জিজ্ঞেস করল, “উম্মমমম! কেমন গুদ গো সৈকত?”
আমি বললাম, “একদম A 1 গুদ।”
আবার জিজ্ঞেস করল, “উম্ম?”
আমি বললাম, “একদম A 1 গুদ। একদম তোমার ক্যাটেগরির গুদ।”
শুনে বেশ খুশি হল দীপান্বিতা। চোখ-মুখ জ্বল জ্বল করে উঠল সন্তোষের হাসিতে। বলল, “আর চুলটা ত আমার থেকেও ভালো তাই না?”
আমি ওকে জ্বালাতে আরো বললাম, “মাঈ দুটোও হেভি স্পঞ্জি গো। তোমার থেকেও কমবয়সে হাতে পেয়েছি, তোমার থেকেও বেশিদিন উঁচু রাখতে পারব।”
“এ্যাই আমার মাঈ এখনো উঁচুই আছে।”
“সে তো আছে। কিন্তু একসময় ত ঝুলতে শুরু করবে। অনন্যাকে তার থেকেও বেশিদিন উঁচু রাখা যাবে।”
“নতুন মাল পেয়ে খুব হচ্ছে না? দেখবখন আমার মত চোষে কি না।”
আমি কিছু উত্তর দিতে যাচ্ছিলাম, ও তার মাঝেই থামিয়ে দিয়ে বলল, “হ্যাঁ, আমিই শিখিয়ে দেব ওকে চুষতে। তাও আমার মত পারে কিনা দেখব।”
এর মাঝে অনন্যা বলে উঠল, “আমি চুষতে জানি। ইস্কুলে পড়তেই শিখেছি।”
আমি হাসতে লাগলাম। দীপান্বিতা, অনন্যার পিঠে স্নেহের হাত রেখে বলল, “দেখি তোমাদের জোড়নটা কেমন লাগিয়েছ।” বলে নিচু হল। এক্ষেত্রে নিচু হয়েই ওর গলায় হতাশার সুর বাজল, “এ বাবা। এ ত পুরো বাড়া গুদয় ঢোকেই নি এখনো।”
আমি বললাম, “হ্যা গো! ভীষণ টাইট গুদ। ঢুকছেই না।”
দীপান্বিতা বলল, “ঠিক আছে, ওকে দেওয়ালে পিঠ দিয়ে দাঁড়াও দেখি।”
কমোডের পিছনে একটা পিলার আছে, তাতে অনন্যাকে ফিট করিয়ে আমি ওর গুদয় বাড়া রেখে দাড়ালাম। দীপান্বিতা অপর দিকের দেওয়ালে ঠেস দিয়ে, আমার কোমড়ে পা তুলে দিল। আমি ওকে বললাম, “গায়ে যত জোর আছে, তাই দিয়ে ঠাস দাও তো সোনা। এই মালটার সঙ্গে আটকে যেতে ভীষন ইচ্ছে করছে।”
দীপান্বিতা রেগে চেঁচিয়ে উঠল, “খানকির ছেলে! কি ইচ্ছে করছে?”
আমি বললাম, “আটকে যেতে গো। গুদয় বাড়ায় আটকে যায় না…”
“শালা শুয়োঁড়ের বাড়া, মাচোদা কুত্তা, দু’বছর ধরে আমায় চুদিস, আমার গুদয় ত কোনোদিন আটকে যেতে ইচ্ছে হয় নি তো। একটা নতুন গুদ পেয়ে অমনি আটকে যাবার ইচ্ছে হয়েছে।”
“আরে অত রাগ করছ কেন?” আমি বললাম, “একটু আটকে দাও না প্লিজ। দেখছ ত একটা নতুন গুদ পেয়েছি, কুত্তা-কুত্তীর মত একটু আটকে যেতে ইচ্ছে করে না বলো।”
“নে বোকাচোদা আটকা। ই-ইয়া-হ!” বলে দীপান্বিতা দেওয়ালে পিঠ ঠেস দিয়ে, আমার কোমরে রাখা পা দিয়ে সারা গায়ের জোর এক করে ধাক্কা মারল। অনন্যা পেটে ছুড়ি ঢোকার মত চেঁচিয়ে উঠল। আমার বাড়াটা ওর রস ভর্তি গুদর একদম ভিতরে পুঁতে গেল।
“ই-ইয়া-হ!” বলে দীপান্বিতা আবার এক প্রবল ধাক্কা মারল।
“ও; মা আমার গুদ ছিড়ে গেল।” অনন্যার আওয়াজ এল।
“ই-ইয়া-হ!”
“মা-আ-আ-আ। মরে গেলাম।”
আর ওই চাম টাইট রসালো গুদ ফেঁড়ে ঢুকতে আমার বাড়া যেন ছেনে যাচ্ছিল। বাড়া থেকে তৈরী হওয়া নেশার স্রোত সারা শরীরে ছড়িয়ে পড়ছিল। মাতালের মত অপেক্ষা করতে লাগলাম, পরের ধাক্কার জন্য। দীপান্বিতা বলল, “কি রে ল্যাঁওড়া বাড়া আটকেছিস?”
আমি বাড়াটা একটু টেনে বের করে আবার পুরো অবধি ঢোকালাম, বললাম, “না।”
দীপান্বিতা নিজের দেওয়ালের দিকে মুখ ঘুড়িয়ে দাড়াল। তারপর দেওয়ালে হাত দিয়ে এক পা আবার আমার কোমরে তুলে দিল। তারপর দেওয়ালে ভাল করে সাপোর্ট রেখে দ্বিতীয় পা-টাও আমার কোমরে তুলে, আমাকে অনন্যার গুদয় একদম চেপে ধরল। তারপর “ই-ইয়া-আ-আ-হ!” করে লম্বা দম ধরে আমায় গায়ের সর্বশক্তি দিয়ে চেপে ধরে রইল অনন্যার গুদয়। অনন্যা ততক্ষণে দম আটকে হাস-ফাস করতে লেগেছে। আর সত্যি বলতে কি আমারও এই চাপ হয়ে থাকাটা খুব ভাল লাগছিল না। শুধুই বাড়ার মুণ্ডিটা হয়ত অনন্যার গুদর শেষ দেওয়ালে লেগে নরম নরম সুখ পাচ্ছিল। বেশ মিনিট তিন-চার চেপে ধরে রেখে দীপান্বিতা নামল আমার কোমরের ওপর থেকে। জিজ্ঞেস করল, “জুড়েছ? দেখো।”
আমি আবার একবার বাড়াটা গুদর ভিতর থেকে টেনে বাইরে এনে ঠাপ দিয়ে ঢুকিয়ে দিয়ে বললাম, “না। এবারো হয় নি।”
দীপান্বিতা বলল, “তা হলে আর হবে না এ যাত্রায়। এমনিই চোদাও।”
আমি এবার অনন্যাকে কোলে নিয়ে দেওয়াল থেকে সরে আবার আগের জায়গায় এলাম। এবার আসার সময় বাড়াটা সেই স্বর্গরস গুদয় একদম গোড়া অবধি যাওয়া আসা করতে লাগল। আরাম আরো বেড়ে গেল। দীপান্বিতা চলে যাবে বলে আমার কাছে এসে ঠোঁটটা তুলে আমার ঠোঁটে একটা মিষ্টি চুমু দিল। আমি বললাম, “একটু দাঁড়াও না গো।” দীপান্বিতা জিজ্ঞাসু চোখে দাড়াল। আমি বললাম, “আমাদের কিছু সুন্দর ছবি তুলে দাও।” দীপান্বিতা, অনন্যার জামাকাপড়ের মধ্যে থেকে ওর ফোনটা নিল। তারপর আমাদের দিকে ক্যামেরা তাক করে বলল, “নাও। রেডি।”
অনন্যাকে এবার কোলের মধ্যে একই তালে “ঠাপাস-ঠাপাস-ঠাপাস-ঠাপাস-ঠাপাস-ঠাপাস-ঠাপাস-ঠাপাস” করে নাচাতে লাগলাম। গুদ মারানীর গুদ আমার বাড়াটাকে গোগ্রাসে গিলতে লাগল। ওকে কোলে নিয়ে বুকের মধ্যে আষ্টেপিষ্টে জড়িয়ে ধরে চুদতে লাগলাম, দীপান্বিতা ফটাফট ছবি তুলতে লাগল। আস্তে আস্তে ও চোদনসুখে অবশ হয়ে পিছনে ঝুলে পড়তে লাগল। পিছন দিকে চুলগুলো ঝুলিয়ে, আমার ঘাড়ে দুহাতে জুড়ে, আমার কোমরে দুদিকে দুপা দিয়ে বাড়ায় গুদ আটকে নাচতে নাচতে কিছু ছবি হল। আমিও ওর পোঁদে সাপোর্ট রেখে নাচাতে নাচাতে ওর মাঈগুলো চুষে দিতে লাগলাম। একবার খালি হবার পর মাঈগুলোতে তখন সবে এক চোষা-দু চোষা করে দুধ জমতে শুরু করেছে। ওই রকম বাড়ার ওপর নাচন খেতে খেতে অনন্যা আরেকবার জল ছাড়ল। আমার দুই পা বেয়ে গরম রস চুইয়ে পড়তে লাগল। সেটা দীপান্বিতা ভিডিও করল। তারপর অনন্যার মোবাইলটা রেখে দিয়ে, “আর পারছি না…” বলে গুদ কচলাতে কচলাতে চলে গেল। আবার চলতে থাকল সুমধুর, অতিমধুর “ঠাপাস-ঠাপাস-ঠাপাস-ঠাপাস-ঠাপাস-ঠাপাস-ঠাপাস-ঠাপাস” সঙ্গীত।
আরো বার তিনেক জল খসানোর পর, ওকে কোল থেকে নামালাম। ওর সোনা গুদ থেকে নিজের বাড়াটা টেনে বার করে নিলাম। আমার বাড়াটা ওর গুদ থেকে খুলে বেরিয়ে আসতেই, সদ্য চোদন খাওয়া গরুর গুদর মত ছড়-ছড়-ছড়-ছড় করে অনেকটা জল পড়ল ওর গুদ থেকে। অনন্যা চোখ উলটে টলতে টলতে ঢলে পড়ল আমার ওপর। আমি জাপ্টে ধরলাম ওর নরম শরীরটা। দেখলাম ওর শরীরে যেন কোনো ভড় নেই। অনেক ডলাডলি করলাম ওর তুলতুলে শরীরটা। অনেক চেষ্টায় মাথাটা সোজা হয়ে পিছন দিকে হেলে পড়ল। আরো কিছুটা সময় মাঈ-টাই নিয়ে টেপাটেপির পর আধো আধো করে চোখ খুলল। ওকে ধরে আরেকটু সোজা করলাম। নিচু স্বরে বলল, “ছানা পাড়ার মত জল ভাঙল গো। আমার নতুন ছানাটাকে একটু দাও।”
আমি হেসে বললাম, “তোমার নতুন ছানা এখনো পড়েনি গো। ও আবার তোমার পেটে ঢুকবে বলে দাঁড়িয়ে আছে। চল, এবার তোমায় কুকুর চোদন দিই।”
ল্যাংটো হয়ে গুদর লাল-ঝোল মাখা খাড়া বাড়া নিয়ে দাঁড়িয়ে আছি। দুহাতের মধ্যে কেলিয়ে পড়ে আছে একটা সদ্য জল ভাঙা ল্যাংটো মেয়ে। পায়ের নিচে পড়ে আছে আঠালো ফেণা ফেণা জল। দরজার সামনে উদয় হলেন আমাদের সিনিয়ার পার্থদা।
বলল, “কি রে তোর হল? আজ কোনো কাজ কম্ম করবি না তোরা নাকি?”
আমি বললাম, “আর-একটু সময় দাও পার্থদা। দেখছ ত এখনো খাড়া হয়ে আছি। একটু কুত্তী চোদা করি আমার নতুন কুত্তীটাকে।”
– “আর কতক্ষন রে বাবা? আবার সুরঞ্জনাও দাঁড়িয়ে আছে, তোর কাছে চুদবে বলে…।”
– “আমি সুরঞ্জনাকে কেন চুদতে যাব? আমার কোনো স্বাদ-রুচি নেই নাকি?”
– “ও তো বলল, তুই নাকি ওকে চুদবি বলেছিস, অনন্যার হয়ে গেলে। ও ত তাই এক নাগাড়ে গুদয় আঙুল নাড়াচ্ছে।”
– “না। আমি কোনোদিন বলিনি ওকে চুদব। একবার এসেছিল, মুখে থুতু দিয়ে তাড়িয়ে দিয়েছি।”
– “আচ্ছা ঠিক আছে, ত, তাড়াতাড়ি শেষ কর।”
– “একটু সময় লাগবে গো পার্থদা। নতুন গুদ ত। আর শোনো না আরেকটা কথা আছে।”
– “কি কথা?”
– “দীপান্বিতা অনেক হেল্প করে গেছে গো। প্রথমে বাড়াটা পুরো ঢুকছিল না। ও এসে ঢুকিয়ে দিয়ে গেছে। তাই ওর একটু পোঁদটা মেরে দিতে হবে, একে কম্পলিট করার পর। প্লি -ই -ই -জ।”

– “ধুর বোনচোদ। যা খুশি কর। একটু কম সময়ে কর।” পার্থদা চলে গেল।
Like Reply
#4
অনন্যাকে আবার হাতের মধ্যে জাগালাম। অস্ফুটে বলল, “জ… ল।” ঠোট দুটো আর বন্ধ হল না। আমি দেখলাম এখন জল দিয়ে ঠাণ্ডা করে দিলে হবে না। মুখ ভর্তি করে থুতু তৈরী করলাম। তারপর পুলপুচির মত পুচ করে ঢেলে দিলাম ওর গালের মধ্যে। ও কৎ কৎ করে দুই ঢোক গিলে নিল। আমি বললাম, “নাও এবার পেছন কর।” অনন্যা পিছন ঘুড়ল। সব কিছু ছেড়ে প্রথমেই বাড়ায় ঘাই মারল, ওর পিঠ ভর্তি রেশমী ঘন চুলে চোখ পড়তে। মাথা ওপর থেকে পাশ থেকে দুই হাতের আঙুলে বিলি কেটে ওর চুলগুলো সব পিছনে টেনে আনলাম। মাথার ওপর থেকে চুলের ডগা অবধি আঙুলে বিলি কেটে আরো কিছু সময় ধরে ওর চুল গুলো মসৃণ বানালাম। বগলের তলা দিয়ে দুহাতে ওর মাঈ দুটো ধরে, পরমানন্দে দু’চোখ বন্ধ করে ওর চুলের ভেলেভেটের মধ্যে ডুবে গেলাম কিছুক্ষনের জন্য। হঠাৎ, পিছন থেকে তীক্ষ্ম বাজ পড়ল, “তোমাদের হয়ে গেছে ত, সৈকতদা? পার্থদা বলল, তুমি চুদবে বলে ডাকছ, তাই ছুট্টে চলে এলাম। ব্রাটাও খুলে এসেছি, এই দেখ।”
ধোণের সব রক্ত চাড়াং করে মাথায় উঠে গেল। ঘুড়ে দেখি সুরঞ্জনা দাঁড়িয়ে, মাঈ-এর দিকে দেখলাম, বোটা দুটো কুর্তি ভেদ করেই দেখা যাচ্ছে। অনন্যাকে কমোডের ওপর বসিয়ে, ওর দিকে ফিরলাম। এক’পা, দু’পা এগিয়ে ওর কাছে গিয়ে, ওর মাঈদুটো কুর্তির ওপর দিয়ে সর্বশক্তি দিয়ে খপাৎ করে চেপে ধরলাম। “আঃ” করে ডেকে উঠল। দাঁত-মুখ চেপে গায়ের জোরে ওর মাঈ দুটো, জামার কলারের মত পেঁচিয়ে ধরে সুরঞ্জনাকে মাটি থেকে শূন্যে তুললাম।
– “ওরে বাবারে আ- আ- আ- আ- আ- আ- আমার মাঈ ছিড়ে গেল আ- আ- আ- আ-”
– “আমি তোমায় ডাকিনি। চোদাঁর সময় আমাকে ডিস্টার্ব করবে না।” ছুড়ে ফেলে দিলাম ওকে।
– “আ- আ- আ- আ-পার্থদা বলল, তুমি…” দুচোখে জলের বন্যা।
– “তোমার মত কাগের বীচি মেয়েকে আমি চুদি না। দূর হও এখান থেকে।”
ইতিমধ্যে পার্থদা দৌড়ে এল, “কি হয়েছে? কি হয়েছে?”
– “ওরে মা আমার মাঈ ছিড়ে দিল গো।”
– “আচ্ছা! আচ্ছা!! ঠিক আছে ঠিক আছে, কি হয়েছে তোর মাঈয়ে” এই বলে পার্থদা নিজেই ওর মাঈ ধরে টিপতে শুরু করল। আমি ফিরে গেলাম অনন্যার কাছে।
ওদিকে আওয়াজ পাচ্ছিলাম, “হাউ! হাউ!! হাউ!!! হাউ!!!! পার্থদা আমায় কি কেউ কোনোদিন চুদবে না গো? আমায় কি এতই খারাপ দেখতে?”
– “ঠিক আছে চল, আমি চুদব তোকে। চল।”
– “ঠিক ত?”
– “হ্যা রে অষ্টমঙ্গলা। ওদিকের খোপে চল।”
অনন্যার হাত ধরলাম। ও আস্তে আস্তে উঠে আমার দিকে পিছন ঘুরে দাড়াল। একটু আগে যা করছিলাম, মাঝপথে বাধা পড়েছিল। দু’হাতে ওর মাঈ দুটো নিয়ে ওর চুলের মধ্যে কান বাদ দিয়ে বাকি চার ইন্দ্রিয় ডুবিয়ে ডুবিয়ে স্বাদ নিলাম। অনন্যাও চুপটি করে দাঁড়িয়ে আমার সোহাগ ভোগ করছিল। একসময় যৌনইন্দ্রিয় ব্যাকুল হয়ে উঠল। বললাম, “চল কুকুরনী হও।” ও পটি প্যানের কমোডটাতে ভর করে পিছনে গুদ বার করে দাড়াল। আমি কোমর আর নরম পোঁদ ধরে বাড়াটা গুদ্মুখে সেট করে ফচাৎ করে একটা ঠাপ দিলাম। জল ভরা গুদয় ১/৩ অংশ বাড়া একবারে ঢুকে গেল। আবার টেনে বাড় করে ঠাপ। এবার অনন্যাও “আহঃ” বলে সাড়া দিল। তারপর, “আহঃ আহঃ আহঃ আহঃ ওওওঃ মাঃ ও মাগোঃ আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ” একটু থামলাম। ওর গুদ পুরো গিলে নিয়েছে আমার বাড়া। নিচু হয়ে যথারীতি ওর ঘাড়ের চুলের মধ্যে মুখ গুজে দুহাতে জড়িয়ে বাড়া দিয়ে চাপ দিতে লাগলাম ওর শরীরে।
– “ওরে মাঃ ও মাঃ ও মা গো। ও যে আমার ছানার ঘরে ঢুকে যাচ্ছে গো……”
– “কুকুর চোদা চুদলে, সবচেয়ে ভিতর অবধি যায় গো…” ওর থাই দুটো হাত দিয়ে টেনে ধরে “ঠুপুস-ঠুপুস-ঠুপুস-ঠুপুস” করে ছোটো ছোটো কিন্তু গভীর গভীর ঠাপ দিতে লাগলাম।
– “ওহঃ ওহঃ (হ্যাঃ হ্যাঃ হ্যাঃ হ্যাঃ) ওহঃ (হ্যাঃ হ্যাঃ) আহঃ (হ্যাঃ হ্যাঃ হ্যাঃ)” অনন্যা সত্যি সত্যিই কুকুরনীর মত হ্যাঃ হ্যাঃ করে জিব বার করে হাপাতে লাগল। “ওহঃ আমায় চাটো (হ্যাঃ হ্যাঃ হ্যাঃ) আমায় চাটো (হ্যাঃ হ্যাঃ হ্যাঃ হ্যাঃ)……” আমি মুখ নিয়ে গেলাম, কুকুরনীর মত জিব বের করে লাল ফেলেছে। আমিও জিবটা বার করে মুখে মুখ দিয়ে চাটাচাটি শুরু করলাম। একটু একটু করে ঠাপ দিচ্ছিলাম, কিন্তু এই ভাবে ঠাপটা থেমে যেতে লাগল বার বার। মুখটা জোর করে টেনে সরিয়ে নিয়ে কুকুর ঠাপ দিতে লাগলাম, দেখি মালটা দেওয়ালে গিয়ে মুখ ঠেকিয়ে দিয়ে চাটছে। নাঃ এর অবস্থা সত্যিই খুব শোচনীয়। ওর মুখটা একহাতে ধরে পিছিয়ে আনলাম, ডাক দিলাম, “পার্থদা পার্থদা”
পাশের থেকে উত্তর এল, “কেন কি হল?”
– “তুমি কি চুদছ?”
– “না ও আমায় চুষছে”
– “একবার এখানে তাড়াতাড়ি এস না”
– “কেন কি হল”
– “আরে এর অবস্থা খুব খারাপ। এর মুখে কিছু দিতে হবে। তাড়াতাড়ি এস”
– “আরে আমি কি করে যাব? আমার বাড়া ত সুরঞ্জনার মুখে”
– “আরে ওর মুখ থেকে বের করে নিয়ে এস, ফিরে গিয়ে আবার খাওয়াবে।”
– “ধুর বাড়া! এই ভাবে হয়?”
– “তাড়াতাড়ি এস পার্থদা, এ মরে যাবে।” অনন্যা ততক্ষন আমার হাতের আঙুল গুলো চুষতে শুরু করেছে। পার্থদা, হন্তদন্ত হয়ে এল।
– “কি রে কি হয়েছে?”
– “আরে ওর প্রচুর উঠে গেছে। ওর ওপরের ফুটোয় কিছু দিতে হবে…”
– “তা আমি কি দেব…”
– “তোমার বাড়াটা ওর মুখে দাও। আমি চোদনটা শেষ করে নিই।”
– “আরে সুরঞ্জনাকে চুদব বলে রেখে এসেছি ত”
– “আরে পাঁচ মিনিটের ব্যাপার একটু দাও না। গুদটা ভর্তি করে দিই, তোমার বাড়া এমনিই ছেড়ে দেবে। তাড়াতাড়ি।”
– “কি মুশকিল। এদিকে সুরঞ্জনা কি বলবে?”
– “আরে পাঁচ মিনিটেই তোমার পড়ে যাবে নাকি? ওকে ফিরে গিয়ে চুদতে পারবে না?”
নিমরাজি হয়ে পার্থদা, অনন্যার সামনে খাড়া বাড়াটা নিয়ে দাড়াল। আমারটার পাচ ভাগের একভাগ হবে হয়ত। অনন্যা সেটাই গপ করে মুখে পুড়ে নিয়ে মরনটান দিতে শুরু করল।
– “ওরে বাবারে! এ ত আমার এখুনি বেড়িয়ে যাবে রে।” পার্থদা সভয়ে বলে উঠল।
আমি কোমর চালিয়ে ঠাপ শুরু করলাম, দু’চার ঠাপ দিয়েছি কি দিই নি, পার্থদা বলে উঠল, “উঃ উঃ আহঃ আহঃ বেরিয়ে গেল। ও মাগো বেড়িয়ে গেল। আ- আ- আ- আ……”
অনন্যা তখনো ছাড়েনি। পার্থদা বলে উঠল, “ওরে বাবা, এ সৈকত কি টানছে রে… এ ত আমার সব খেয়ে নেবে রে।” বুঝলাম একে দিয়ে হবে না। ঠাপ বন্ধ করলাম। সবে বলতে যাচ্ছিলাম কিছু। দ্বিতীয়বার আর্তশীৎকার দিয়ে উঠল পার্থদা। তারপর দেওয়ালে ঠেস দিয়ে হেলে পড়ল, “ওরে সৈকত আমায় বার করে দে রে। এই রাক্ষুসী আমার সব খেয়ে ফেলবে রে। আমি সুরঞ্জনাকে একটু চুদব রে। আমায় বার করে দে রে।”
আর বার করে দে…… অনন্যা ত চুষছে না শুষছে। রক্তশোষার বদলে বীর্য্যশোষা। ওদিকে সুরঞ্জনা ততক্ষনে বুঝতে পেরেছে এখানে কি গড়বড় হচ্ছে। ও নিজের বাড়া উদ্ধার করতে এগিয়ে এল, “কি হচ্ছে এখানে? আমায় বাড়া খাওয়াতে খাওয়াতে……” এবার চোখ পড়ল, পার্থদার বাড়ার ওপর “ও মা! এ কি! ওটা ত আমার বাড়া… পার্থদা, একি?”
– “আমি ছাড়াতে পারছি ন-ন্না রে। আম-আমার সব খেয়ে নিচ্ছে। ওহঃ ওরে………।” আবার বেরিয়ে গেল পার্থদার। তিনবার।
– “তুমি ওকে দিয়েছ কেন? তুমি ত আমায় চুদবে বললে।”
পার্থদা তখন হাপাচ্ছে। অনন্যা তখনো পার্থদার বাড়া শুষে চলেছে। পার্থদা হাপাতে হাপাতে বলল, “আমি দিই নি রে ও খেয়ে নিয়েছে……”
সুরঞ্জনা অনন্যাকে তীব্র ভর্ৎসনা করে বলল, “কি রে তুই এটাও নিয়েছিস কেন? তোর একটা তে হচ্ছে না? মাগী কোথাকার।”
মনে মনে হাসি পেল, যাশ্ শালা! এত শর্ট গাল। অনন্যা ততক্ষনে পার্থদার নেতানো বাড়াটা মুখ থেকে বারও করে দিয়েছে।
সুরঞ্জনাঃ “এবার আমার কি হবে? আমায় কে চুদবে?” পার্থদার কাছে গিয়ে, “ও পার্থদা তুমি এরম করলে কেন আমাকে? এবার আমি কি করে চুদব?”
পার্থ (প্যান্ট পড়তে পড়তে) “আরে আমি কি করব? আমার কি দোষ?”
আমি মাঝখানে বাধা দিয়ে বললাম, “পার্থদা তুমি গিয়ে দীপান্বিতাকে পাঠিয়ে দাও। নয়ত একে আর চোদা যাবে না।”
সুরঞ্জনাঃ “আরে তুমি ত আমাকে চুদবে বলে নিয়ে এলে, এখন বলছ আমার কি দোষ? দোষটা কি আমার?”
পার্থঃ “আরে তুই চুদবি তো যা না, জেন্টস ওয়াশরুমে গিয়ে দাড়া না, তোর চোদার অভাব হবে? এখানে ল্যংটো হয়ে দাঁড়িয়ে আছিস, জেন্টস ওয়াশরুমের গিয়ে দাড়াতে পারছিস না?”
এই সব বলতে বলতে পার্থদা বেরিয়ে চলে গেল। সুরঞ্জনা পিছন পিছন গিয়ে পা দুটো জড়িয়ে ধরল, “ও পার্থদা, পার্থদা আমায় একটু চুদে দাও না গো প্লিজ।”
– “এ ত মহা জ্বালা!”
– “আমি পারছি না গো, সৈকতের বাড়াটা দেখে আমার গুদয় আগ্নেয়গিরি জ্বলছে।”
–“আরে আমার ত সব শেষ হয়ে গেছে, দেখলি ত।”
– “তা’লে সৈকতকে একটু বলে দিয়ে যাও, অনন্যা শেষ করে ও যেন আমায় চোদে।”
– “আরে ধ্যোৎ! ছাড় তো। আমি বললেই সৈকত তোর মত কেলেকচু কে চুদবে?”
– “তা’লে তুমি চুদবে বললে কেন?” সুরঞ্জনা এবার হাউ হাউ করে কাদতে লাগল।
– “আরে আমি এইটুকু বাড়া নিয়ে কি কোনোদিন দীপান্বিতা, অনন্যা, দেবকন্যার মত মাল পাব নাকি? এত পাগলামি করিস না। আজকে আমার মাল শেষ, তোকে কাল চুদে দেব।”
আমি তখন অনন্যার গুদ নাড়িয়ে নাড়িয়ে বাচিয়ে রাখছি। দীপান্বিতা ঢুকল। ঢুকেই দেখল ওয়াশরুমের জানলার কাছে সুরঞ্জনা হাপুস নয়নে ফোপাচ্ছে। জিজ্ঞেস করল, “কি রে তোর কি হল?”
– “দেখনা দীপান্বিতাদি, সৈকতের কাছে চুদতে এলাম। ও আমায় যা তা বলল।”
– “সৈকতের অনেক বড় বাঁড়া। ওর কি গুদর অভাব আছে নাকি যে তোর মত কাকের বীচি চুদবে। সৈকত আমার, অনন্যার স্ট্যাণ্ডার্ডের মেয়েদের চুদে অভ্যেস। তোকে চোদে কখনো?”
– “তা’হলে আমি কি করব বলত? সৈকতের বাড়া দেখেই ত আমার গুদ জ্বলছে?”
– “তুই এককাজ কর। এখুনি দেখে এলাম রাকেশ, সোমনাথ, কুন্তল, নিলু এরা সবাই সিগারেট খেতে বাইরে গেছে। ওরা সিগারেট খেয়েই মুততে ঢোকে। ওদের কোনো বাছ-বিচার নেই, যা পায় তাই চোঁদে। তুই ছেলেদের ওয়াশরুমে চলে যা। ওরা এলে বলিস, তোকে বেশ করে চুদে দেবে।”
সুরঞ্জনা হাতে জামা-কাপড়গুলো নিয়ে যাবার জন্য তৈরী হল। তারপর একটু থেমে জিজ্ঞেস করল, “আচ্ছা দীপান্বিতাদি, একটা কথা জিজ্ঞেস করব?”
– “কি তাড়াতাড়ি বল।”
– “সবাই আমায় এত হ্যাটা করছে কেন গো? আমার কি মাঈ-গুদ নেই?”
– “হ্যাটা করবে কেন? সবাই কি ড্রেনের জল খায়? কুত্তায় খায়, কুত্তাদের কাছে যা। ওরা তোকেও মেয়ে ভাব্বে।” দীপান্বিতা বুক উঁচু করে চলে গেল। সুরঞ্জনা জামা কাপড় হাতে নিয়ে, ল্যাংটো হয়ে পা বাড়াল জেন্টস ওয়াশরুমের পথে।
দীপান্বিতাকে দেখেই সৈকত বলল, “এই দীপান্বিতা, অনন্যাকে একটু মাঈ দাও ত, ওকে নয়ত আর চোদা যাচ্ছে না।”
দীপান্বিতা বলল, “আমার গাঁঢ়টা বেশ করে মেরে দেবে বল?”
– “আরে এই ভাবে বলার কি আছে। তোমার যখনই মনে হবে, আমার বাড়াটা বার করে গাঁঢ়ে পড়ে নেবে, আমি কি বারন করব?”
দীপান্বিতা, অনন্যার সামনে গিয়ে টপ খুলে, ব্রা খুলে কমোড প্যানের ওপর বসে, অনন্যার মুখটা সস্নেহে নিজের মাঈয়ে টেনে নিল। অনন্যা কচি বাচ্চার মত খেতে লাগল দীপান্বিতার মাঈ। ওর নরম কোমর দুদিকে ধরে পিছনে আমি শুরু করলাম, পকাৎ-পকাৎ-পক-পক, পকাৎ-পকাৎ-পক-পক। ওর গুদ আমার বাড়াটা গোগ্রাসে গিলতে আর বার করতে থাকল। সুখে সুখে ওর পিঠের ওপর শরীরটা এলিয়ে দিলাম, ওর চুলের ভিতর মুখ ডুবিয়ে। চলতে লাগল পকাৎ-পকাৎ-পক-পক, পকাৎ-পকাৎ-পক-পক। মিনিট পাচেকের মধ্যে আমার বাড়া ছিটকে দিয়ে, দুই থাই ভাসিয়ে আরো একবার জল খসাল অনন্যা। দীপান্বিতা নিজের হাতে আমার খুলে যাওয়া বাড়াটা আবার অনন্যার গুদয় পড়িয়ে দিল। বলল, “এ প্রচণ্ড টানছে গো। এবার একে ছাড়াও।”
আমি বললাম, “ঠিক আছে দাও।”
[+] 1 user Likes MNHabib's post
Like Reply
#5
দীপান্বিতা অনন্যার রেশমী চুলগুলো পরিপাটি করে গোছ করে নিল। তারপর আমার মুখের সামনে ধরে বলল, “নাও।” আমি মুখটা হা করলাম, ও চুল গুলো হা-এর মধ্যে দিল। আমি কামড়ে ধরলাম। চুলের স্বাদ পেতেই আমি আরো টান টান হয়ে উঠলাম। পিছন থেকে চুলে টান পড়ায় অনন্যাও দীপান্বিতার মাঈ ছেড়ে সোজা হয়ে উঠল। দীপান্বিতাও ছাড়া পেয়ে আমার বীচিগুলোর নিচে ওর শেপ করা নখ দিয়ে নরম নরম আদর করতে লাগল। এই রকম ভাবে আর রাখতে পারলাম না। অনন্যার কোমরটা চেপে ধরে, ওর ভিতর বাড়াটা পুরো গেঁথে ভগ-ভগ, ভগ-ভগ, ভগ-ভগ করে বীর্য্য ঢাললাম। এবার যেন অনন্যা একটু শান্তি পেল। “আহঃ আহঃ আহঃ” করতে লাগল। ওকে আমার বাড়া থেকে ছাড়িয়ে দিলাম। দীপান্বিতা ওকে কমোডের ওপর ধরে বসাল। আমার ন্যান্যাটা থেকে টস টস করে অনন্যা চোদার রস পড়তে লাগল। একটা মেয়ের এঁটো বাড়া নিয়ে আরেকটা মেয়ের গুদয় ঢুকিয়ে চুদতে আমি ভীষন ভালোবাসি। দীপান্বিতা সেটা জানে। তাই অনন্যার গুদর লাল-ঝোল মাখা চকচকে বাড়া নিয়ে ওর দিকে তাকাতেই, ও একগাল হেসে উঠে দাড়াল। প্যাণ্ট-প্যান্টিটা খুলে রেখে দুহাত বাড়িয়ে সমুদ্রের মত এসে আমার গলা জড়িয়ে ধরল। আমার পায়ের ওপর পায়ের পাতা রেখে, একদম গুদ-বাড়া মিশিয়ে দাড়াল। আমিও ওর কোমরটা জড়িয়ে হাত দুটো রাখলাম ওর পোঁদে। দীপান্বিতা আর আমার চোদাচুদির পথে প্রধান সুবিধা হল যে, ওর আর আমার হাইট এক। ফলে আমার বাড়া ঠিক ওর গুদর মুখেই পড়ে। পোদ ধরে একটু কায়দা করে গাথন দিতেই বাঁড়াটা গুদর ভিতর স্রুত করে ঢুকে গেল। আবেগে জড়িয়ে ধরলাম দীপান্বিতাকে। তুলতুলে গা সারা গায়ে মাখতে খুব ভালো লাগছিল। দুজনই দুজনকে চুমিয়ে, জড়িয়ে, জিবে জিবে চোষাচুষি করে অনেক কিছু করলাম। ও আদুরে গলায় বলল, “এ্যই সৈকত, তুমি কিছু মনে কর নি তো সোনা, তখন খুব খিস্তি মেরেছি তোমায়। তুমি রাগ করনি ত সোনা………”
“একদমই না, কিন্তু তুমি অত মাথা গরম করছিলে কেন? তুমি ত জানো, তোমার গুদ আমার বাড়ায় এখনো টাইট হয়।”
– “তা তুমি এই রকম বলছিলে কেন সোনা? তুমি জানো না, গুদয় একটা বাড়া আটকাতে পারলে মেয়েদের কত আনন্দ হয়? তুমি কোনোদিন আমার সঙ্গে জুড়লে না আর ওর সঙ্গে প্রথম দিনই জুড়তে চাইছ? রাগ হবে না? আমিও তো মেয়ে বল।”
– “আরে তোমার মত চাবুক মেয়েকে ত যত চোদা যায় তত সুখ। তোমার সঙ্গে জুড়ে যাওয়া মানে ত সময় নষ্ট। অনন্যা একটা মাংসঅলা লদকা-মদকা মেয়ে। ওর সঙ্গে জুড়ব না?”
“উমমমম! আম্মি তোমারে চুদুম সৈকত।” আরো জড়িয়ে ধরল আমাকে।
– “আম্মো তোমারে চুদুম।” আবার খানিক জিব-জিবে চাটাচাটি করলাম।
তারপর দীপান্বিতা আদুরে গলায় বলল, “তোমার বাড়া দিয়ে বেশটি করে আমার গুদর শেষ অবধি ঘষে ঘষে চুলকে দাও, হ্যা সৈকত। তারপর আমরা অল্টার ঠাপ ঠাপাব।”
– “আ-আ-চ্ছা। চুলকে দিচ্ছি। নাও…”
দীপান্বিতা আমার কাধে মাথা রেখে, চুল গুলো আমার দিকে করে এলিয়ে পড়ল। আমিও ওর চুলের মধ্যে নাক-মুখটা ডুবিয়ে কোমর চালাতে শুরু করলাম। একটু সাইড করে করে একবার গুদর এই দেওয়াল ঘষে একবার গুদর ওই দেওয়াল ঘষে ঘষে চুলকে দিতে লাগলাম। ওর বেশ আরাম হচ্ছিল। “উহ্নঃ উহ্নঃ” করে আওয়াজ ছাড়ছিল।
অনন্যা এই সব দেখতে দেখতে বলল, “তোমরা দুজন একে অপরকে খুব ভালোবাসো না গো? কি সুন্দর চোদাচুদি করছ দুজনে। দেখে কি ভালো লাগছে। যেন শিব-পার্বতীর চোদনলীলা দেখছি।”
আমরা দুজন, দুজনের থেকে জেগে উঠলাম, দীপান্বিতা বলল, “তোর বর তোকে এই রকম চোদায়, না রে?”
– “না গো। এত সুন্দর করে চোদায় না। দেখতে দেখতে আমার দু’মাঈ দুধে ভরে গেল।”
-“কেন এ’রকম চোদায় না কেন? তোর বর তোকে ভালোবাসে না?”
– “কি জানি বাসে না হয়ত। নয়ত এত সুন্দর করে কোনোদিন চোদায় নি। কি সুন্দর লাগছ তোমরা জোড়াজুড়ি করে।”
শেষমেশ আমিই বললাম, “না গো তা নয়। শুধু ভালবাসলেই হয় না, আসলে আমরা দুজন একে অপরকে ভীষন চোদবাসি।”
দীপান্বিতা বলল, “হুমম। শুনলি তো কি বলল?”
অনন্যা চুপ করে রইল। দীপান্বিতা বলল, “সব পাবি। এত সুন্দর চুল তোর। সৈকত এরপর আমাকেই হয়ত ভুলে যাবে।” ফিচেল হাসি দীপান্বিতার মুখে। আমি বললাম, “এমন বলছ কেন সোনা? গুদ’র চুলকানি সেরে গেছে?”
– “ওম-মা! আমার বাড়া সোনা রাগ করছে গো……”
– “না, না একদম রাগ করছি না। তোমার মত গুদুমনির ওপর রাগ করা যায়? তোমায় ভাসাব কি না তাই জিজ্ঞেস করছি।”
– “হুমমম অনন্যার নতুন গুদ ছেড়ে অনেকক্ষন বাইরে আছ বল?”
– “হ্যা গো। তোমার ক্যাটেগরির সদ্য বাচ্চা বিয়োনো গুদ। মাখনের মত নরম। তুমি যখন টাটকা টাটকা বাচ্চা পেড়ে এসেছিলে, তখন তোমার গুদ’র জন্যও কি রকম পাগল ছিলাম মনে নেই?” এসব বলতে বলতেই বাড়া দিয়ে ডিপ ডিপ করে ওর গুদ চুলকে দিচ্ছিলাম।
শেষ পর্যন্ত্য ও আমায় একটা মিষ্টি গভীর চুমু দিয়ে বলল, “আচ্ছা সোনা বুঝেছি। চল এবার একটু অল্টার ঠাপ দিই।”
সে আর কিছুই না। দুজনেই দুজনকে জড়িয়ে থেকে সোজা হয়ে দাড়ালাম, তারপর আমি পোঁদ পিছিয়ে ওর গুদর প্রায় মুখ অবধি বাড়াটা বের করে “ঠাপাস” করে একটা টাপ দিয়ে পুরোটা ভিতরে ঢুকিয়ে দিলাম। তারপর ও পোঁদ পিছিয়ে বাড়ার মুণ্ডি অবধি গুদটা বার করে আবার একবার “ঠাপাস” দিয়ে পুরো বাড়াটা গিলে নিল। এই রকম পেণ্ডুলামের মত একবার আমি একবার দীপান্বিতা, একবার আমি একবার দীপান্বিতার ঠাপ। একেই আমরা আদর করে নাম দিয়েছি অল্টার ঠাপ। তবে দীপান্বিতার গুদ এখন অনেক ম্যাচিওর গুদ। ঘন ঘন জল খসিয়ে বাড়ার অসুবিধা করে না। এই রকম মিনিট পনেরো-কুড়ি দুজন দুজনকে মিষ্টি মিষ্টি করে ঠাপাচ্ছিলাম। থেকে থেকে দুজন দুজন একটু করে চেটে, চুষে নিচ্ছিলাম। কানে এল অনন্যার কাতর আকুতি, “আমায় একটু খাবে এস সৈকত। আমার দুধ ভর্তি মাঈদুটো এবার ছিড়ে পড়ে যাবে গো। আর তোমায় মাঈ দিতে পারব না গো।” একটু থেমে, “ও মা-আ-আ-আ। কি যন্ত্রণা হচ্ছে গো। ও মা-আ-আ-আ……”
দেখি বেচারী দুই হাত সামনের দিকে সার্পোট দিয়ে মেঝেতে ল্যাংটো বসে আছে। মাথাটা সামনের দিকে ঝুকে পড়েছে। মাঈ দুটো দুধের ভারে অনেকটা ঝুলছে।
দীপান্বিতা সেই দৃশ্য দেখে আর থাকতে পারল না, বলেই ফেলল, “এ বাবা ওর মাঈ ত ঝুলে যাবে গো।” আমায় বলল, “নাও নাও বেশি দেরি কোরো না আর। জোরে চালাও। আমার একবার জল খসিয়ে, বীর্য্য ঢেলে দাও।”
আমি দীপান্বিতার একটা পা একহাতে আমার কোমর সমান উচু করে ধরলাম। দীপান্বিতা পিছন দিকে হেলে পড়ল। তারপর ঠাপা-ঠাপ, ঠাপা-ঠাপ বাড়া চালাতে লাগলাম। আবার শুনতে পেলাম অনন্যা প্রলাপের মত ধুকতে ধুকতে বলছে, “সৈক-অ-অ-ত। আর পারছি না সৈ-ই-ক-অ-অ-অ-ত। তোমার জিনি-ই-ই-ষ তুমি খে-য়ে দা-আ-ও। তুমি আমায় হা-আ-আ-ত দিতে বারন করেছ-ও-ও-ও।”
সত্যিই ত, চোদানোর আগে আমিই ওকে ওর মাঈ-এ হাত দিতে বারণ করেছিলাম। দীপান্বিতা ঝুলতে ঝুলতেই বলল, “আহঃ আহঃ আর একটু কষ্ট কর অনন্যা, কেষ্ট পাবি। আহঃ আহঃ আহঃ। দুটো ছেলে দিয়ে তোর মাঈ খাওয়াবো, আহঃ। ওই জায়গাটায় দাও সৈকত ওই জায়গায়। আহঃ। দাও দাও দাও দাও। উঃ মাঃ উঃ মাঃ উম্মাঃ উম্মাঃ মাউম্মাউমাউমা-আ-আ-উ-উ……” বাড়াটা গুদ থেকে বার করে নিয়ে জলটা ছাড়তে দিলাম। তারপর আবার যখন বাড়াটা পড়িয়ে ওকে সোজা দাড় করলাম, তখন দেখি ওর চোখ-মুখও কেমন ঢুলু ঢুলু করছে। ঠোটে ঠোট লাগিয়ে পা’দুটো তুলে আমার কোমরে জড়িয়ে নিলাম। ও-ও সোনা মেয়ের মত কোলেই ঠাপ খেতে লাগল। দীপান্বিতার তুলতুলে শরীরটা গায়ে পড়লেই একটা আলাদা আমেজ চলে আসে। বাড়ার ওপর আর একটু সময় নাচিয়ে নিয়ে ভর্তি করে দিলাম ওর গুদ ভালবাসার দইয়ে। দীপান্বিতা আমার কাধের ওপর থেকে একটা হাত নামিয়ে, মাথাটা আমার কাধে রেখে সার্পোট দিল। আর হাতটা ঢুকিয়ে দিল সোজা আমাদের জয়েনিং-এর নিচে। আমার বীর্য্যদান শেষ হলে ও কোল থেকে নামল। দুজনে আলাদা হলাম। গুদর তলা থেকে গুদছাপানো বীর্য্য ভর্তি হাতটা বার করে আনল। ও আমার একটুও বীর্য্য কোনোদিন নষ্ট করে না। মুখে দিয়ে সবটা গিলে নিল। ওদিকে অনন্যার আবার ডাক উঠল। দীপান্বিতা ওর দিকে ফিরে বলল, “এই ত হয়ে গেছে আমাদের। এবার আসছি।” এই বলে ও হাটু গেড়ে আমার সামনে বসে, আমার বাড়াটা মুখে পুড়ে দিল। খুব জোর একবার শুষে নিল, ভিতরে যদি শেষ কিছু থাকে। তারপর ভাল করে চেটে চেটে ওর গা পরিস্কার করে দিল। তারপর আমরা দুজনে গিয়ে অনন্যাকে ধরলাম। দীপান্বিতা, অনন্যার পিছনে গিয়ে ওর দু’বগলের তলায় ধরল, আমায় বলল, “আমি ওকে তুলছি, তুমি সামনে ওর মাঈ দুটো ধর। ও দুটো ভীষণ ঝুলছে।”
আমি তলা থেকে দুটি মাঈ দুই হাতে উচু করে ধরলাম। দীপান্বিতা ওকে তুলে দাড় করাল। আমি গিয়ে কমোড প্যানের ওপর আবার বসলাম। অনন্যাকে আমার সামনে ধরে দাড় করালাম। অনন্যার যেন আর কিছুর ক্ষমতা নেই তখন। আমার ওপর হুমড়ি খেয়ে পড়তে যাচ্ছিল। আমি উঠে দাঁড়িয়ে বুকের মধ্যে ধরলাম ওকে। আমি দীপান্বিতাকে বললাম, “নাও তুমি একটা চোষো আমি একটা চুষি।”
দীপান্বিতা বলল, “ধুর আমার মেয়েদের মাঈ খেতে ভাল্লাগে না। দাঁড়াও কাউকে নিয়ে আসি।”
হাত বাড়িয়ে নিজের টপটা পড়ে নিয়ে বাইরে বেরিয়ে গেল দীপান্বিতা।
ওয়াশরুমে দরজাটা একটু ফাঁক করে মাথাটা বার কর দেখল, জেন্টস ওয়াশরুম থেকে নিরঞ্জন বেরিয়ে আসছে।
দীপান্বিতা জিজ্ঞেস করল, “এ্যই নিরঞ্জন মাঈ খাবি।”
নিরঞ্জন প্রথমে একটু থতমত খেয়ে গেল, বলল, “অ্যা!!”
“মাঈ খাবি?”
“কার মাঈ? তোমার?”
“আরে আমার ত শুকনো মাঈ। তুই খাবি কি বল?”
“তোমার ডাবুস মাঈ, শুকনো হলেও খাবো।” নিরঞ্জন এগিয়ে এল দরজার দিকে।
“আর অন্য কারো মাঈ হলে খাবি না তাই ত?”
“না ন্না! খাবো খাবো।”
“তো আয়।” দীপান্বিতা দরজা খুলে দাড়াল।
নিরঞ্জন মাথা ঘুরে টাল খেয়ে দরজা ধরে দাঁড়িয়ে পড়ল দীপান্বিতার সে রূপ দেখে। মোমের মত সাদা খালি দুটো পা, মসৃণ চকচকে গুদটা আঠা আঠা হয়ে আছে ঘন বীর্য্যে। ওপরে শুধু একটা লাল টপ, স্বপ্নের মাঈ-এর বোঁটা দুটো ছাপিয়ে বেড়িয়ে এসেছে। মুহুর্তের মধ্যে জাঙ্গিয়া ভিজিয়ে প্যান্টেও রসের ছাপ পড়ে গেল নিরঞ্জনের।
 
তাই দেখে দীপান্বিতা, “আয় তাড়াতাড়ি আয়” বলে পোঁদ দেখিয়ে হাটা লাগাল। সেই পোঁদ দেখে নিরঞ্জন আর থাকতে পাড়ল না। পড়ি কি মরি করে দৌড়ে গিয়ে দীপান্বিতার পিছনে গিয়ে ওর কোমরের দুদিক ধরে বসে পড়ল নিরঞ্জন। দীপান্বিতার সুডৌল নিতম্ব দুটো দু’দিকে টেনে, ওর গু-য়ের ফুটোটা চকাৎ চকাৎ করে চাটতে লাগল। পোঁদের ফুঁটো চেটে দিলে সব মেয়েরই ভাল লাগে। দীপান্বিতাও ঝুকে হাটুর ওপর দু’হাতে ভর করে ফুটোটা আরো বার করে দিল।
কাতর কণ্ঠে নিরঞ্জন বলে উঠল, “গু কর না দীপান্বিতাদি গু কর। আমি তোমার সব গু খেয়ে নেব দিদি। সত্যি বলছি, তুমি আমার মুখে গু কর।”
– “ধুর পাগল। তোকে আমি গু খেতে ডাকিনি, আয় এদিকে আয় অনেক কাজ আছে।”
দীপান্বিতা সোজা হয়ে চলে যাবার উদ্যোগ নিল।
নিরঞ্জন আবার দীপান্বিতাকে আঁকড়ে ধরে ফুটো খেতে শুরু করল। ফুটো খেতে খেতে আরো নীচের দিকে নেমে দুপায়ের মাঝখান দিয়ে মাথা গলিয়ে দীপান্বিতার পোঁদ-গুদর মাঝের জায়গাটা অবধি জিব দিয়ে দিল। আরাম হচ্ছিল দীপান্বিতার, কিন্তু বুঝল এরপর নিরঞ্জন ওর এক আঙুল সাইজের ধন বার করে কোস্তাকুস্তি শুরু করবে। তাই সাবধান করে দিল, “আর খাস না, সৈকতের কাছে চুদছিলাম ওর বীর্য্য লেগে আছে।”
নিরঞ্জন যেন কারেন্ট শক খাওয়ার মত উঠে পড়ল, “আমিও তোমায় চুদব দিদি। তোমার মাঈ খাবো……”
দীপান্বিতা বলল, “চুদবি না বাল ছিড়বি। দেখেই এক বালতি মাল ফেলে দিলি, তুই নাকি চুদবি।”
– “সত্যি বলছি দিদি। এই দেখো……” নিরঞ্জন উত্তেজিত হয়ে প্যান্ট খুলে দাঁড়িয়ে পড়ল, “এই দেখো দিদি আবার খাড়া হয়ে গেছে। তুমি একটা চান্স দাও। না পারলে এই ধোন কেটে তোমার পায়ে দেব।”
সত্যি সত্যিই এক আঙুল সাইজের বাড়া দেখে দীপান্বিতা হেসে ফেলল, “ধুস… হি হি হি…
এটা আবার ধোন… হি হি হি… এ ত আমার দু’বছরের ছেলের নুঙ্কুর সমান। চুদতে হবে না, আমার সঙ্গে আয়। অনন্যার মাঈ খাবি আয়।” বলতে বলতে দীপান্বিতা আলগোছে গায়ের টপটা মাথা গলিয়ে খুলে ফেলতে ফেলতে এগিয়ে চলল। সম্পুর্ণ নগ্ন দীপান্বিতা। নিরঞ্জন কোনো রকম প্যান্ট থেকে পা দুটো বার করে প্রায় লাফিয়ে গিয়ে পড়ল দীপান্বিতার সামনে।
– “দিদি তোমার মাঈ খাবো দিদি। তোমার মাঈ দাও।” বলেই দু’হাতে দুটো মাঈ টিপে ধরে, একটায় মুখ দিল।
রেগে কাই হয়ে উঠল দীপান্বিতা, “ঠাস করে একটা চড় মারব, মাঈ টিপছিস কেন জানোয়ার ছেলে।” এক ধাক্কায় সরিয়ে দিল নিরঞ্জনকে।
– “ল্যাংটো হয়ে ত দাঁড়িয়ে আছ। তোমার মাঈ একটু খেতে দাও না দিদি।” নিরঞ্জন কাতরভাবে বলে উঠল।
দীপান্বিতা আরো ঝাঁঝিয়ে উঠল, “মাঈ খাবি ত খা না। টিপছিস কেন? হাভাতের মত টিপলে মাঈ ঝুলে যায় জানিস না? সৈকত প্রতিদিন কত যত্ন করে জানিস এ দুটো উচু রাখতে? তোর মত চাকর-বাকরের হাতে টেপার জন্য?”
এরকম অপমানজনক কথা শুনে কান লাল হয়ে উঠল নিরঞ্জনের। ইচ্ছে করছিল, দুই মাঈ দুটো ঘুসি মেরে ফাটিয়ে দিয়ে চলে যায়। কিন্তু অনন্যা মাঈ-এর কথা ভেবে চুপ করে গেল। ও জানে, অনন্যাও দুধেল মেয়ে। সবে ছানা দিয়েছে, এখন ওর মাঈ দুধে ভরা। তার একটাও যদি চুষতে দেয়, মাথা গরম করে কাজ নেই। দীপান্বিতার পিছু পিছু চলল।
দীপান্বিতার যখন ফিরে এল সঙ্গে নিরঞ্জন, একহাতে অনন্যাকে ধরে অন্য হাতে ওর মাঈ দুটো চাগিয়ে ধরে দাঁড়িয়েছিলাম।
দীপান্বিতা বলল, “কি একটুও খাও নি?”
আমি বললাম, “আরে এ ত দাড়াতেই পারছে না একটু ধর একে।”
দীপান্বিতা অনন্যার পিছন থেকে ওর মাঈদুটো ধরে সোজা দাড় করাল। অনন্যা হেলে পড়ল দীপান্বিতার শরীরের ওপর। নিরঞ্জনকে আমার পাশে বসার একটু জায়গা করে দিলাম। আমার একটা পা আর ওর একটা পা পাশাপাশি রইল। দীপান্বিতা অনন্যার একটা পা আমার দু’পায়ের মাঝখানে আর একটা পা নিরঞ্জনের দু’পায়ের মাঝখানে ঢুকিয়ে দিয়ে আমাদের দুজনের কোলের ওপর অনন্যাকে বসাল। নিরঞ্জনকে আঙুল তুলে বলল, “টিপবি না কিন্তু। শুধু মুখ দে। আর খা।”
দীপান্বিতা অনন্যার একটা হাত আমার কাধে, আর একটা হাত নিরঞ্জনের কাধে তুলে দিল। বলল, “খুব জোরে টানবি নিরঞ্জন। সৈকত এত জোরে টানে যে আমাদের গুদ থেকে জল খসে যায়। তত জোরে টানবি।”
আমি অনন্যার মাঈ চুষতে শুরু করলাম। আমি ভাল মাঈ খাওয়ার জন্য বহু মেয়ের প্রশংসা পেয়েছি। এক’দুবার টানেই অনন্যা আমার চুলের মুঠি ধরে চেপে প্রাণপনে ডাকতে লাগল। দীপান্বিতা আবার নিরঞ্জনকে উদ্দেশ্য করে বলল, “মা-র দুধ খাস নি কোনোদিন নিরঞ্জন। মুখ তুলে দেখ ও সৈকতকে কত আরামে আঁকড়ে ধরছে। জ়োরে টান জোরে। দু’ইঞ্চির নুঙ্কু নিয়ে দীপান্বিতা দিদিকে চুদতে এসেছে…… কত শখ ছেলের।”
[+] 1 user Likes MNHabib's post
Like Reply
#6
নিরঞ্জন বোধহয় আজই প্রথম কোনো মেয়ের মাঈ-য়ে মুখ দিয়েছে। বাচ্চারা মা-র দুধ যেভাবে খায় সেই রকম “চুকুস-চুকুস” করে চুষছে। আমি আর থাকতে না পেরে বললাম, “ওরে এটা তোর মা নয় রে। এটা একটা মাগী। জিব ভিতরে নে, মুখটা চোঙার মত গোল করে, যত জ়োর দম আছে ভিতরে টান। এই দ্যাখ।” বলে একবার টেনে দেখিয়ে দিলাম। নিরঞ্জন সেটা দেখে মুখ চোঙার মত করে নিয়ে জোর টান দিল, অনন্যা এই প্রথম ওর টানে একটু “ওহঃ” করে উঠল।
কিন্তু নিরঞ্জন গেল প্রচণ্ড বিষম খেয়ে। সে ওর নাক দিয়ে মুখ দিয়ে অনন্যার দুধ ঝড়তে লাগল।
অনন্যা ওর অবস্থা দেখে দাঁতে দাঁত চিবিয়ে চিবিয়ে বলল, “তোর মত ছেলের বাড়া-বীচি কেটে, লঙ্কাগুড়ো মাখিয়ে, তোকেই কাঁচা খাওয়াতে হয় জানিস ত।” অনন্যা দুটো মাঈ নিয়েই আমার মুখের কাছে ধরল। কিছুওটা হলেও দুধ কমিয়েছে নিরঞ্জন। আমি সেই মাঈটা মুখে দেওয়ার আগে দীপান্বিতা এসে মাঈয়ের বোটাটা ধরল, অল্প একটু টিপ দিয়ে হাতে একটু দুধ নিল, বলল, “দাড়া একটু ধুয়ে দিই।” বলে সেই দুধেই মাঈয়ের চোষার জায়গাটা একটু ধুয়ে নিরঞ্জনের মুখের ওপর হাত ঝেড়ে ফেলল। নিরঞ্জন তখনো কাশছে। দীপান্বিতা এক পাশে বসে আমার বাড়াটা হাতে নিল। আমি অনন্যার একবার এই মাঈ, একবার ওই মাঈ করে চুষতে লাগলাম। দীপান্বিতা পুরো গলা অবধি ঢুকিয়ে নিয়ে চুষছিল।
নিরঞ্জন এতক্ষণে নিজেকে সামলে নিয়ে বলল, “অনন্যাদি দাও। এবার খেতে পারব।”
অনন্যা বলল, “না, আমি তোকে আর দেব না। আমার মেয়ের জন্য জমা রাখা দুধ। সৈকত আমার মাঈয়ের মালিক ও যা খুশি করুক, তুই এভাবে ফেলে নষ্ট করবি কেন রে?”
 
– “না দিদি, দেখো আর নষ্ট করব না……” ওর কথা শেষ হবার আগে-ই দীপান্বিতা খিচিয়ে উঠল, “মুখে জুতোর বাড়ি মারব তোর খানকীর ছেলে। এখনই ধুয়ে পরিস্কার করলাম, তোর নোংরা করা মাঈটা। এখন আবার চাইছিস?”
– “না দিদি, আমি সত্যিই বুঝে গেছি কি করে খেতে হবে। এবার দাও, যদি না পারি তখন সত্যি সত্যিই আমার মুখে জুতো মেরো।”
অনন্যা তাকাল আমার দিকে, আমি মুচকি হেসে ইতিবাচক ইঙ্গিত দিয়ে মাথা নারালাম ওর দিকে। অনন্যা আবার আগের মত আমাদের দুজনের দু’পায়ের মাঝে পা গলিয়ে দুজনের থাইয়ের ওপর পোঁদ রেখে বসল। এবার নিরঞ্জন অনন্যার বগলের তলা দিয়ে ওর পিঠে হাত দিয়ে, মুখে একটা মাঈ ধরল। তারপর দিল জোড় টান। অনন্যার দিকে তাকিয়েছিলাম, দেখি আরামে চোখ বন্ধ হয়ে গেল। তারপর প্রতিটা টানে দেখি অনন্যা উহ্ন উহ্ন করে কোৎ পারতে লাগল। মুখ ঘুরিয়ে বলল, “দীপান্বিতাদি, এই বার ঠিক করে খাচ্ছে গো।”
দীপান্বিতা বলল, “বাহ খিস্তি কাজ করেছে।” আবার আমার বাড়া চুষে চুষে খাড়া করতে লাগল। বোধহয় আবার চোদ পেয়েছে মেয়েটার। সে যাই হোক, আমিও অনন্যার মাঈ জোরে জোরে চুষতে লাগলাম। এবার অনন্যা দুজনকেই জড়িয়ে জরিয়ে ধরছিল। একবার গুদ থেকে গরম গরম রস ছেড়ে দিল আমাদের পায়ের ওপর। তাই দেখে নিরঞ্জন যারপরনাই উত্তেজিত হয়ে পড়ল।
মাথা নিচু করে মুখ দেওয়ার চেষ্টা করল সেই রসে। হোলো না। ইতিমধ্যে ঈশিতা ম্যাডাম চলে এলেন দরজার সামনে। রাগত স্বরে বলে উঠলেন, “অনন্যা, কাজে বসবে কখন?”
অনন্যা ঘুরে দাড়াল, নিরঞ্জন দুহাতে নিজের বাড়া চাপা দিল, দীপান্বিতা আমার বাড়াটা মুখ থেকে বার করে মুখ তুলে তাকাল আর আমার ঠাটান খাড়া বাড়া ঈশিতা ম্যাডামের সামনে দেখা দিল। ঈশিতা ম্যাডাম সেটা দেখেই একবার পোশাকের ওপর দিয়েই গুদটা এক মুহুর্ত খামছে ধরলেন। তারপরই অবশা নিজেকে সামলে নিয়ে গুদ থেকে হাত সড়িয়ে নিলেন।
অনন্যা কোনো রাখঢাক না রেখেই বলল, “আমার দেরী হবে ম্যাম। এদের মাঈ দিচ্ছি। তারপর সৈকতের কাছে ভালো করে চুদব। ওর বাড়া দেখেই আপনার গুদ মোচড়াচ্ছে, আর বুঝুন এই বাড়া দিয়ে ও আমার সামনে দীপান্বিতাদিকে চুদিয়ে বীর্য্যদান করেছে। আমার গুদ এখন ভীষণ কুটকূট করছে ম্যাম, আমার যেতে দেরী হবে।”
দীপান্বিতা বলল, “এই আমাকে চুদিয়েছে শুধু বলছিস কেন? তোকেও ত তার আগে দুবার চুদল?”
অনন্যা বলল, “বীর্য্য দান ত একবারই করল, তাহলে দুবার চোদা কি করে হয়?”
ঈশিতা ম্যাডাম চেচিয়ে উঠলেন, “এই থামো। অফিসে এই সব করতে আসো নি বুঝেছ?
তাড়াতাড়ি কাজে এসো।” ম্যডাম আরেকবার আমার বাড়ার দিকে দেখলেন, আমি লক্ষ্য করলাম ওনার হাতের আঙুল নিশপিশ নিশপিশ করে নড়ছে।
দীপান্বিতা বলল, “ম্যাম একটা কথা বলব?”
ম্যাডাম দাড়ালেন। দীপান্বিতা আবার বলল, “ম্যাডাম দেখুন একটা কথা বলি। দেখুন নিরঞ্জনের খুব শখ আমাকে চুদবে। তাই বসে আছে। কিন্তু দেখতেই ত পাচ্ছেন ওর বাড়াটা সৈকতের চার ভাগের একভাগ। এখন সৈকতের বাড়ায় চুদে, ওর বাড়ার চোদ আমাদের লাগবে না। তাই বলছিলাম যে, সৈকতের বাড়া দেখে আপনিও তো গুদ খামচাচ্ছেন, তো সৈকত না হয় আপনাকে আরেকদিন চুদে দেবে; এখন নিরঞ্জনকে একটু নিয়ে চুদে নেবেন?”
 
ঈশিতার মাথা গরম হয়ে গেল, “মানে? আমি কোম্পানীর A.D. জানো সেটা? এই রকম চাকরবাকর ছেলে নিয়ে চুদব?”
– “তা আপনি বা কি? একটা পেট মোটা, মাঈ ঝোলা ময়রা মাগী। সৈকত আমাদের ছেড়ে আপনাকে কোনোদিন চুদবে ভেবেছেন?” একটু থেমে আবার বলল, “আপনার মত ছোট এক পিস আমাদের সঙ্গে ত রয়েইছে, সৈকত তাকে ‘কাকের বীচি’ বলে।”
ঈশিতা একদম বোবা মেরে গেল।
দীপান্বিতার দম এত সহজে শেষ হয় না, “তাও যদি আপনি সৈকতের কাছে আগে এক-দু-বার চুদতেন, তাহলে আমি নিরঞ্জনের কাছে আপনাকে চুদতে বলতাম না। তাই বলছিলাম নিরঞ্জনকে নিয়ে যান। সৈকত যা ছেলে, একমাত্র চাকরী যাবার ভয় না দেখালে কোনোদিন আপনাকে চুদবে বলে মনে হয় না।”
অনন্যা বলল, “সত্যি ম্যাডাম, আপনি নিরঞ্জনকে নিয়ে যান। ও এখানে অনেকক্ষন বসে আছে বাড়া খাড়া করে।”
ঈশিতা ম্যাডাম আর কিছু বললেন না। শুধু যাওয়ার পথ ধরলেন, তার আগে একবার দীপান্বিতার দিকে তাকালেন।
দীপান্বিতা বলল, “দু’মিনিট এখানেই দাড়ান ম্যাডাম। নিরঞ্জন অনন্যার বাকী দুধ টুকু শেষ করে নিক।”
নিরঞ্জন আর আমি এবার “চো চো” করে দুধ টানতে লাগলাম। অনন্যা “আঃ আঃ আঃ” করে কাতরাতে লাগল। মিনিট খানেক পরও ওর দুধ শেষ হল না। আমি নিরঞ্জনকে বললাম, “তুই ছেড়ে দে। বাকী আমি বার করে নেব। তুই এখন ম্যাডামের পিছনে যা। এরকম সুযোগ হাত ছাড়িস না।”
নিরঞ্জন অনন্যার মাঈয়ের মায়া কাটাতে পারছিল না। চোষা শেষ করে করুণ চোখে একটা চুমু খেল অনন্যার মাঈটার গায়ে। অনন্যা সরে এল আমার কোলে। নিরঞ্জন উঠে দাড়াল দেখে দীপান্বিতা ডাকল, “এই নিরঞ্জন আয় আয় আয়। লাস্ট একটা কাজ করে যা।”
নিরঞ্জন দীপান্বিতার দিকে এক পা এগিয়ে বলল, “কি?”
দীপান্বিতাঃ “আয় নিচে বোস তো। তুই আমার গু খেতে চাইছিলিস না।”
নিরঞ্জন প্রমাদ গুণল, “এখন!!”
“আরে না রে, তোকে গু খাওয়াচ্ছি না। একটু আমার নিচে বোস, তোর মুখে মুতব।”
“অ্যা…!!” শুধু নিরঞ্জন কেন, আমি অনন্যাও অবাক হয়ে এ ওর মুখ চাওয়াচাওয়ি করতে লাগলাম।”
“আরে বোস না, সোনা ভাইটি আমার। যবে থেকে সৈকত আমাকে ধরেছে, তখন থেকে কোনো ছেলের মুখে মুতিনি।”
“না আমি পারব না। তোমার মুত আমি খাবো কেন?”
“ওহ! এই আনাড়িকে নিয়ে পারা যায় না। আজ অবধি কোনোদিন কোনো মেয়ে মুতেছে তোর মুখে?”
“না। কেন মুতবে??”
“ওই জন্য জানিস না। মেয়েরা মুখের ওপর গরম গরম মুতে দিলে সব ছেলেরই ভালো লাগে। তুই দেখ। তোরও লাগবে। বিশ্বাস না হয় সৈকতকে জিজ্ঞেস কর, ওর একটা বোন আছে, এখনো ওর মুখে মুতে দেয়।”
নিরিঞ্জন কিছুটা হতভম্ব কিছুটা কিংকর্তব্যবিমুঢ় হয়ে ধপ করে মাটিতে পা মুড়ে বসে পড়ল।
দীপান্বিতা বেশ রসিয়ে রসিয়ে বলতে লাগল, “সুন্দরী, সেক্সি দিদি, দিনের আলোয় ল্যাংটো হয়ে, ভালোবেসে যদি মুখে মুতে দেয়, তবে ভালো লক্ষী ভাঈয়ের মত সেটা চুকচুক করে গিলে নিতে হয়। একটুও ফেলতে নেই।”
নিরঞ্জন দীপান্বিতার নিচে বসে রইল, দীপান্বিতা এক হাতে ওর চুলের মুঠি ধরে নিজের গুদও সামনে আনল। অন্য হাতের দু আঙুল দিয়ে গুদটা ফাক করে গোলাপীটা দেখাল। বলল, “দ্যাখ আমার গুদটা দ্যাখ। এক দৃষ্টিতে দ্যাখ।”
নিরঞ্জন দেখল, কি সুন্দর গোলাপী গুদ। চাঁটার ইচ্ছে হওয়ায় একবার মুখটা নিজেই এগিয়ে নিয়ে গেল, কিন্তু দীপান্বিতা ওর মাথাটা চুলের মুঠি চেপে ধরেই রেখেছিল।
দীপান্বিতা বলল, “কি? চাটতে ইচ্ছে করছে?”
নিরঞ্জন মাথা নেড়ে হ্যা বলল। দীপান্বিতা বলল, “দেখলি ত কেমন স্বার্থপর তুই! দিদির গুদ খোলা পেয়ে চাটতে যাচ্ছিস। আর দিদি বলছে, তোর মুখে একবার মুতে শান্তি করবে, সেটা করতে দিতে কত আপত্তি!!”
নিরঞ্জন বলল, “আচ্ছা ঠিক আছে মোতো।”
দীপান্বিতা বলল, “ঠিক ত? দ্যাখ ভাই এটা আয়েশ-আরামের জিনিষ। মুতের মাঝখানে বলবি, দাঁড়াও দাঁড়াও। তখন কিন্তু থামাতে পারব না।”
 
নিরঞ্জন আবার বলল, “ঠিক আছে বলছি ত। করো।”
দীপান্বিতা একহাতে ওর মুখটা নিজের গুদও সমানে, সামনে আনল। অন্যহাতের দু আঙুলে আবার গুদটা ফাটিয়ে ধরল। তারপর, “চু-উ-ই-ই-ই-ই-ই-ই-ই-ই-ই……” করে আওয়াজ করে গরম গরম মুততে লাগল নিরঞ্জনের মুখে। নিরঞ্জন প্রথমে মুখে নিয়ে এক-দু-ঢোক গরম পেচ্ছাব গিলে নিলেও দীপান্বিতার মোতার স্পিড সামলাতে না পেরে খাবি খেতে লাগল। দীপান্বিতার সেটা দেখে বেশ মজা লাগছিল, গুদটা একটু উচু করে ওর নাকে ওপরও পেচ্ছাব করে দিল, যাতে দম নিতে অসুবিধা হয়। অনন্যা আমার কোলে বসে এই দৃশ্য উপভোগ করছিল, আমিও ওর মাঈ খাওয়া থামিয়ে দেখছিলাম নিরঞ্জনের মুখে মোতা। দীপান্বিতা যখন মোতা শেষ করল, তখন নিরঞ্জনের গা ভর্তি দীপান্বিতার পেচ্ছাব। দীপান্বিতার মুখটা তখন ভীষণ সাটিস্ফায়েড। অনন্যার দিকে মুখ ফিরিয়ে তাকাল, অনন্যা আমার দিকে তাকাল, আমি জিজ্ঞেস করলাম, “মুতবে?”
অনন্যা মাথা নাড়ল। আমি বললাম, “যাও।”
অনন্যা আমায় একবার বুকে জড়িয়ে নিল। তারপর গুটি গুটি পায়ে লাজুক লাজুক ইতস্তত করতে করতে ভেজা নিরঞ্জনের একদম সামনে গিয়ে দাড়ালো। দীপান্বিতা বলল, “দ্যাখ নিরঞ্জন সদ্য ছানা পাড়া গুদ, তোর মুখে মুততে এসেছে।” অনন্যার দিকে তাকিয়ে বলল, “এত লজ্জা পাচ্ছিস কেন? নিরঞ্জনকে বিয়ে করবি নাকি? মোত মাল।”
অনন্যার আসলে আগে কোনোদিন এই সুযোগ আসেনি, তাই মন তৈরী হয়ে গেলেও শরীরটা তৈরী ছিল না। পেচ্ছাব আসতে একটু দেরী হল। কিন্তু তারপর ও-ও গুদ থেকে মিষ্টি আওয়াজ বার করল, “চু-উ-ই-ই-ই-ই-ই ছড় ছড় ছড় ছড় চু-উ-ই-ই-ই-ই-ই……….।” ও শেষ করার পর নিরঞ্জন যখন উঠে দাড়াল, তখন ওর সারা গা মেয়েদের পেচ্ছাবে ধুয়ে গেছে।
দীপান্বিতা বলল, “যা এবার ময়রা মাগীটার কেবিনে চলে যা। অ্যাট্যাচড ওয়াশরুম পেয়ে যাবি। আর যদি জিজ্ঞেস করে, এত দেরি হল কেন, বলিস, আপনি যাতে চোদেন অনন্যা-দীপান্বিতা তার মুখে মোতে। হিঃ হিঃ হিঃ হিঃ।”
অনন্যা বলল, “এই দাড়া নিরঞ্জন তোকে একটু আরাম দিই। আয়।” অনন্যা ফিরে এসে আমার খাড়া বাড়াটা দু’নিতম্বের মাঝখানে নিয়ে আমার গায়ের মধ্যে কোলে বসল। নিরঞ্জনকে আবার ডাকল, “আয়, আমার সামনে বস।” সেই ফাকে আমি অনন্যাকে গায়ের মধ্যে দুহাতে একটু ডলে-চটকে নিলাম।
Like Reply
#7
নিরঞ্জন এসে বসল। অনন্যা বলল, “ভালো করে বস, তোর পুচকুটা সামনে দে….”
নিরঞ্জন ওয়াশরুমের মেঝেতেই থেবড়ে বসে পড়ল, দু’পা দুদিকে দিয়ে। ওর পুচকে বাড়া অনেকক্ষনই ঠাঠিয়ে আছে। অনন্যা ওর দুই কুচকির বালগুলোতে একটু পা বুলিয়ে দিল। তাতেই বেচারা একবার “উঃ” করে উঠল। অনন্যা ওর বীচির তলায় একটু বাল ডান পায়ের বুড়ো আঙুল আর দ্বিতীয় আঙুল দিয়ে পাকিয়ে চেপে ধরল। তারপর আচমকা খ্যাচ করে এক টান মারল।

“আঃ-” আর্তনাদ করে লাফিয়ে উঠল নিরঞ্জন। ওর কিছু বাল ছিড়ে উঠে এল। হাসিতে কুটিপাটি খেতে লাগল দুই সুন্দরী। নিরঞ্জন হাতে বীচি চেপে উঠে পড়তে গেল, অনন্যাই দু’পায়ে ওর বাড়াটা চেপে ধরে বলল, “বোস সোনা আমার বোস। তোকে ভীষণ আরাম দেব। এখন একটু মজা করে নিলাম।”

দীপান্বিতা ফোড়ন কাটল, “মজা করবি কর, তা’বলে ওর বাল ছিড়ে নিবি?” হাসিতে উথলে উঠল দুজন।
নিরঞ্জন তখনো রাগে ফোস ফোস করছিল, অনন্যা ওকে বলল, “এক আঙুল বাড়া নিয়ে, মেয়েদের ওপর অত রাগ করতে নেই সোনা। নে এবার আরাম দিচ্ছি নে। কতক্ষন থাকতে পারিস দেখি।”
 
অনন্যা দুপায়ের মাঝখানে প্রথমে নিরঞ্জনের বীচি দুটো চেপে ধরল। প্রথমেই নিরঞ্জনের দম বন্ধ হয়ে চোখ বড় হয়ে এল। এরপর অনন্যা, দু’পায়েরই প্রথম দু’আঙুল দিয়ে ওর বাড়াটা দু’দিক থেকে দুটো সাড়াশির মত চেপে ধরল। তারপর উল্টো-পাল্টা মোচড়াতে শুরু করল। উপর-নীচ করে খিচে দিতে লাগল। আরো কত কি। নিরঞ্জন সহ্য করতে পারছিল না। দু’হাত পিছনে ঠেস দিয়ে “উঃ”, “বাবা গো”, “মা গো” করতে লাগল। কুকুরের মত জিব বার করে হাপ ছাড়তে লাগল। অনন্যা খুব এনজয় করছিল ওর বাড়া নিয়ে খেলতে। তাই একটু করে ব্যাথা দিচ্ছিল, একটু করে খিচে দিচ্ছিল। যাতে চট করে মাল ফেলে না দেয়। নিরঞ্জন অস্থির হয়ে উঠল, উপর পানে জিব ঠেলে বার করে কি যেন চাটতে লাগল। ওর এই অবস্থা দেখে, দীপান্বিতা ওর দুপায়ের মাঝখানে গিয়ে, ওর দিকে পিছন করে দাঁড়িয়ে ওর মুখটা এক হাত দিয়ে নিজের পোদে গুঁজে নিল। নিরঞ্জন “চুক-চুক” করে ওর পোদ চাটতে লাগল।
অনন্যা বলল, “ভালো লাগছে দিদি?”
দীপান্বিতা বলল, “দারুন!”
অনন্যা বলল, “তুমি ওর মুখে হেগে দাও।”
দীপান্বিতা বলল, “চেষ্টা ত করছি, হাগু আসছে না। খালি পেঁদে বেরিয়ে যাচ্ছে।”
নিরঞ্জন অবশ্য বেশিক্ষন রাখতে পারল না। ছিড়িক! ছিড়িক! করে অনন্যার পায়ে মাল ফেলতে ফেলতে চিৎ হয়ে শুয়ে পড়ল। দীপান্বিতা তাই দেখে বলল, “বেচারা রে! সব বেরিয়ে গেল।”
অনন্যা বলল, “না গো দীপান্বিতাদি সব বেরয় নি। এই দেখ পুচকুটা এখনো অল্প মোটা আছে।”
দীপান্বিতা নিরঞ্জনের বুকের ওপর ধপ করে বসে পড়ল। দুহাতে নিরঞ্জনের হাত দুটো আটকে ধরল। তারপর পা বাড়াল নিরঞ্জনের নুঙ্কুতে। তারপর দুই সুন্দরী চার পায়ে নিরঞ্জনের নুঙ্কু আর গুলি নিয়ে যা খুশি তাই করতে লাগল। নিরঞ্জন কিছুক্ষন মুণ্ডু কাটা মুরগির মত তড়পাতে তড়পাতে, “আহ!” “ওহ!” করে ডাকতে ডাকতে এবারে বেশ একটু ঘণ মাল ত্যাগ করল, দীপান্বিতার পায়ে, যাকে বীর্য্য বলা যায়। কিন্তু তারপর ওর নুঙ্কুটা চুপসে চুনো পুটি হয়ে গেল। দীপান্বিতা ওর বুকের ওপর থেকে উঠে দাড়াল। নিরঞ্জন নিজের নুঙ্কু চেপে ধরে, “ও মা গো”, ও বাবা গো” করে কিছুক্ষন ওখানেই গড়াগড়ি খেল।

মিনিট খানেক আরো নিশ্চুপ হয়ে শুয়ে থাকার পর, নিরঞ্জন উঠে বসল। তখনো মুখ তোলে নি। দেখল, অনন্যা ও দীপান্বিতা দুই দেবীর পায়ে ওর বীর্য্যাঞ্জলী পরিস্ফুট হয়ে আছে।
আমি বললাম, “এই দুই দেবীর পায়ে তোর মালটা মাখিয়ে দে রে নিরঞ্জন। তোর বাপ চোদ্দ পুরুষের বাড়াও কোনোদিন এত সুন্দরী মেয়েদের ছোয়া পায় নি।”
নিরঞ্জন সত্যি সত্যিই যত্ন করে দুজনার পায়ের নিজের ওগড়ানো মাল মাখিয়ে দিল। তারপর জামা-প্যান্ট হাতে করে উঠে দাড়াল। তারপর নিরঞ্জন বেরিয়ে চলে গেল।
অনন্যা আমার কাছে এসে বলল, “সৈকত আমার দুধ?” ওকে কোলে নিয়ে বসলাম, দীপান্বিতাও আমার বাড়াটা মুখে পুড়ে বসল। আমি অনন্যা কে পিছনে হেলিয়ে, একটা মাঈ মুখে নিলাম। আমার টানে অনন্যাও ঠোট বন্ধ করে মদির ভাবে ডাকছিল। ধীরে ধীরে একটা মাঈ শেষ হল, মাঈ পাল্টালাম। দীপান্বিতা ততক্ষণে আমার বাড়া খাড়া করে দিয়েছে। তাও কাজ না পেয়ে চুষে যাচ্ছিল। মাঈ পাল্টাতে দেখে বিরক্ত ভাবে বলল, “আগের জন্মে কি মোষনী ছিলিস?”
 
অনন্যা একগাল হেসে, আমার বাড়াটা হাতে করে তুলে দেখিয়ে বলল, “হ্যা-অ্যা গো। আর এই ছিল আমার মোষ।”
দীপান্বিতাও হেসে বলল, “আচ্ছা! এইটা তোর মোষ ছিল, তা’লে আমার মোষ কোনটা ছিল শুনি?”
অনন্যা বলল, “কেন সুপ্রজিৎ দা। হাঃ হাঃ হাঃ হাঃ” হাসিতে ফেটে পড়ল অনন্যা।
এদিকে দীপান্বিতার মুখটা একদম অন্ধকার হয়ে গেল, মুখ ভার গলায় বলল, “ওটা মোষ কোথায়, ইঁদুর বল।”
আমি বুঝলাম, অপুরুষ স্বামীর নাম শুনে দীপান্বিতার একদম মুড চলে গেল।
এক’দু’সেকেণ্ডের মধ্যেই উঠে পড়ল, বলল, “ধুর! এমন একটা নাম করলি, পুরো আনন্দটাই মাটি হয়ে গেল।” জামা-কাপড়ের দিকে হাত বাড়াল। আমি তাড়াতাড়ি অনন্যাকে কোল থেকে নামিয়ে উঠলাম।
দীপান্বিতা তার মধ্যেই আবার বলে উঠল, “আমি যাই রে তোরা মস্তি কর।”
আমি উঠে গিয়ে দীপান্বিতাকে জড়িয়ে ধরে ওর নরম তুলতুলে গায়ে একটু চুমু দিলাম। দীপান্বিতা প্রায় কাঁদ কাঁদ হয়ে বলল, “আমায় ছেড়ে দাও সৈকত। আমার আর মুড নেই।”
আমি বললাম, “তুমি যাবে বললেই কি যেতে পারবে দীপান্বিতা? তুমি কি তোমার মালিক?”
দীপান্বিতার কানের তলায় চুলের মধ্যে খুব করে নাক ঘষে দিতে লাগলাম, ঐখানে ওর ভীষণ সেক্স ওঠে।
– “আমার সত্যিই মুড নষ্ট হয়ে গেছে সৈকত।” আবার কাঁদ কাঁদ হয়ে বলল। “আমি আর তোমায় কোনো আনন্দ দিতে পারব না এখন।” আমি ওর চুলের ভিতর আঙুল দিয়ে ‘কুর কুর’ করে উস্কে দিতে লাগলাম।
– “তুমি আনন্দ দিতে পারবে না ত কি হয়েছে? আমি না হয় ঘষে ঘষেই বীর্য্য ঢালব, তোমার পোঁদে।”
– “এর গুদটা খাও তো অনন্যা।” আমি অনন্যাকে বললাম।
– “আহ সৈকত। আর আমাকে এই রকম কোরো না।”
– “তোমায় কেউ জিজ্ঞেস করে নি সোনা। তুমি কে বলত? আমার বীর্য্য ঢালার জায়গা।”
আমি বাড়াটা হাতে নিয়ে ওর পোদের ফুঁটোয় সেট করলাম, ও তাড়াতাড়ি বলে উঠল, “আগে ধুই গো, নিরঞ্জন মুখ দিয়েছে। আগে শুদ্ধ করি, তোমার বাড়া ঢোকাবার জায়গা।”
আমি শুনলাম না, বললাম, “আর নিরঞ্জন যে সুখটা দিল, সেটা কি করে ধোবে?”
– “ওটা তুমিই ধুয়ে দাও তা’হলে।”
– “তা’হলে নাও।” বলতে বলতেই গাৎ করে একটা ঠাপ দিয়ে বাড়ার মুণ্ডিটা ঢুকিয়ে দিলাম ওর পোদে।
দীপান্বিতা “আঁক” করে উঠল, যন্ত্রনায়। ওকে নিয়ে একটু ঝুকে নিয়ে বাড়া দিয়ে ওর পোদের ভিতর ওপর থেকে নীচের দিকে জোরে এক ঠাপ দিলাম। এই ভাবে ঠাপালাম যাতে ও ব্যাথা বেশী পায় কিন্তু বাড়া কম ঢোকে। দীপান্বিতা “আ–আ” করে ব্যাথার সেক্সি একটা ডাক ছাড়ল। আবার বাড়াটা টেনে একটু বার করে একই রকম ভাবে ওপর থেকে নীচে গাতালাম। আবার সেই সেক্সি ডাক, দীপান্বিতার ডান চোখের কোল দিয়ে এক ফোঁটা জল বেড়িয়ে এল। এবার বাড়াটা বার করে একই রকম ভাবে তিন-চারটে গাতন দিলাম। এবার আর একটা সেক্সি ডাক নয়, শুয়োড়ের পোদে গরম শিক ঢোকার মত গলা ছেড়ে ডাকতে লাগল। থামিয়ে দেখি, দীপান্বিতা দুহাতে নাক-ঠোট ঢেকে “হ্ন্যা-হ্ন্যা-হ্ন্যা” করে কাদছে।
থাক আর না। এবার ওর গালে একটা মিষ্টী করে চুমু খেলাম। চোখের জলে ভেজা গাল। একটু চেটে দিলাম। হঠাৎ চোখ পড়ল, অনন্যা দীপান্বিতার গুদর নীচে বসে, হা করে আমাদের দেখছে। আমি জিজ্ঞেস করলাম, “কি দেখছ অনন্যা?”
 
অনন্যা বলল, “তোমাদের চোদবাসা দেখছি। কি ভাবে একটা মেয়েকে আরাম দিয়ে দিয়ে যন্ত্রনা দেওয়া যায়।”
আমি বললাম, “তোমাকেও দেব সোনা। এখন ওর গুদ খেতে বললাম, খাও।”
অনন্যা দীপান্বিতার কোমর ধরে গুদ চাটতে শুরু করল। আমি এবার বাড়াটা ওর পোদে নিচ থেকে ওপর দিকে চেপে ধরলাম। বাড়াটা সড়সড় করে ওর পোদে ঢুকে যেতে লাগল। এবারও দম বন্ধ করে কষ্ট নিচ্ছিল দীপান্বিতা। আসলে আমার বাড়াটা একটু মোটা বলে ওটা ঢোকাবার সময় সব মেয়েই বেশ কষ্ট পায়। আর একটু বেশী লম্বা বলে কষ্টটা অনেকক্ষন ধরে পায়। কিন্তু একবার পুরোটা ঢুকে গেলে ব্যাস। তারপর পোদের পুটকি টেম্পোরারি অনেকটা বড় হয়ে যায়, ফলে বাড়া যাওয়া-আসার অনুভুতি দিয়ে দিয়ে ঠাপানো যায়।
বাড়াটা পুরো ঢুকিয়ে আবার টেনে বার করলাম, তারপর আবার ভেতরে ঢোকালাম। ওদিকে অনন্যা ওর গুদ খেতে লাগল। আমি ওর মাঈচক্রেও আলতো আলতো করে আঙুল বুলিয়ে দিতে লাগলাম। বেশ আরাম খাচ্ছিল মেয়েটা। কতক্ষন গেল? কিছুক্ষন গেল, হঠাৎ, “উঁহঃ উঁহঃ উঁহঃ” আওয়াজ করতে করতে হাত-পা শক্ত করে নিল দীপান্বিতা। তারপরই জল বেলুন ফাটার মত একরাশ জল খসিয়ে দিল অনন্যার ওপর। আমার হাতের ওপর একটু কেলিয়ে পড়ল, জল খসাবার পর। বলল, “তোমরা দু’জন কি আজ আমায় মেরে ফেলবে?”
আমি বললাম, “হ্যা সোনা, তোমায় আজই সুখ দিয়ে দিয়ে মেরে ফেলব। তুমি বড্ড পুরোনো হয়ে গেছ। এবার শুধু অনন্যাকে চোদবাসব।”

তাতে দীপান্বিতা আমার মাথা দু’হাতে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। তারপর বলল, “তা’হলে আমার গুদয় বাড়া ঢুকিয়ে মারো। তা’হলে স্বর্গে গিয়ে অপ্সরালোক প্রাপ্ত হব। আমার গুদর ত অনেক খাই, ওখানে তো তোমাকে পাব না। অপ্সরালোকে গেলে ৩২ কোটী দেবতার বড় বড় বাড়া সারাক্ষন গুদয় ঢুকিয়ে রাখতে পারব।”
আমি বললাম, “না আমি তোমায় পোদে বাড়া ঢুকিয়েই মারব। যাতে মরার পর কাম পিপাসায় ভরা শাঁখচূর্ণী হয়ে শ্যাওড়া গাছে পোদ-গুদ ঘসাও।”
দীপান্বিতা আবার আমায় জড়িয়ে ধরে লিপলক করে চুমু খেতে লাগল। আমি দুই হাতে ওর মাঈ দুটো গোলাকারে ম্যাস্যাজ করতে করতে কোমর চালাতে লাগলাম। আমারও বেশ লাগছিল দীপান্বিতাকে আরামে ভাসিয়ে দিতে। কিছু সময় পর ও আবার আরেকবার জল খসাল। আমি দেখলাম আমারও সময় হয়ে এসেছে। বেশ দ্রুত লয়ে ঠাপ-ঠাপিয়ে বাড়া হাল্কা করে দিলাম ওর পোদে। ওর পোদ ছাপিয়ে দু’পায়ের গোছ বেয়ে ভেসে আস্তে লাগল সেই রস। দীপান্বিতা কিছুক্ষন “উহ্নুঃ উহ্নুঃ উহ্নুঃ” করে আরাম নিল।
এবার অনন্যাকে চুদতে হবে। বাড়াটা দীপান্বিতার পোদ থেকে টেনে বার করতে করতে ও বলল, “গুদ থেকে দু’বার দু’বার জল খসিয়ে, পোদে আগুন দিয়ে এখন ছেড়ে যাচ্ছ সৈকত! তুমি কি মেয়েদের জ্বালা একটুও বোঝো না?”
আমি ওকে জাপটে ধরে ওর চুলের মধ্যে একবার চুমু খেলাম। অনন্যা তখনো দীপান্বিতার গুদ খাচ্ছিল, বললাম, “অনন্যা, এই লাস্ট বার, বাড়াটা বার করে একটু চুষে ওর গুদয় পড়িয়ে দাও না সোনা।”
অনন্যা দীপান্বিতার দুপায়ের মাঝখান দিয়ে হাত বাড়িয়ে আমার বাড়াটা ওর পোদ থেকে বার করে আনল, তারপর নিজের মুখে পুরোটা ঢুকিয়ে নিল। তারপর বার করে চাটতে চাটতে বলল, “আমিও ত একটা গুদ সৈকত। আমার সামনে একবার ওর গুদে, একবার পোদে তোমার মধু ভরলে, আমার গুদ কি জ্বলছে না বল? আমায় একটু কিছু কর।”
 
আমি পড়লাম মহা মুশকিলে। এবার কি করি! দুটোই টাইট গুদ, একটাও আমার বাড়াছাড়া হবে না জানি, কিন্তু দুটো গুদই জ্বলছে। মেয়েদের দু’দিকে দুটো ফুটোর মত আমাদেরও যদি…… বড্ড অভাব বোধ করছিলাম। দীপান্বিতার অভিজ্ঞতা কাজে লাগল, বলল, “এক কাজ করো, আমারা দুটো পোদ পাশাপাশি করে দাড়াই, তুমি গুদ পাল্টাপাল্টি করে কু্কুর চোদা চোদাও।”
আমি বললাম, “ওকে”
অনন্যাও বলল, “ওকে”
দীপান্বিতা দুই হাটুতে দুই হাত রেখে ঝুকে দাড়াল। অনন্যাও ওর পাশে এসে দুই হাটুতে হাতে ভর দিয়ে ঝুকে দাড়াল। দীপান্বিতা বলল, “প্রথমে অনন্যাকে দিয়ে শুরু কর, ওর একবার জল খসিয়ে আমায় কোরো। তোমার এবারের বীর্য্য আমার গুদয়ই দাও। তারপর আমি চলে যাব,  তখন অনন্যাকে ভালো করে চোদবেসো।”

এই বলে হাত বাড়িয়ে ও অনন্যার কোমর ধরে ওকে নিজের সঙ্গে মিশিয়ে নিল, বলল, “কি রে রাজি ত?” অনন্যা মাথা নাড়ল। আমি একহাত দীপান্বিতার কোমরে রেখে একহাতে বাড়াটা অনন্যার রস চিকচিকে গুদ মুখে বসালাম। কোমর নেড়ে একটু ঠেলা মারতেই “পুচুৎ” করে বাড়ার মুণ্ডিটা রসের সাগরে নাইতে নেমে পড়ল। অনন্যাও একটু ডাক দিল। দু’হাতে দুজনের কোমর একসঙ্গে ধরলাম। মাঝখানে কোনো ফাক নেই, দীপান্বিতার কথা মত অনন্যার গুদর জলখসা অবধি ঠাপানোর কথা। বাড়া পুরো ঢুকিয়ে দিলে অনন্যার সামনে দিয়ে জিব বেড়িয়ে যায়। সঙ্গে সঙ্গে না হলেও পাঁচ মিনিট ঠাপ দেবার পর অনন্যার জিব বেরিয়ে এল, তবে এবারে পাশে দীপান্বিতা ছিল, তাই অসুবিধা হয় নি। দুই সুন্দরী আপন মনে নিজেদের জিব চাটাচাটি করতে লাগল। আমি পরম সুখে ঠাপাস-ঠাপাস ঠাপাস-ঠাপাস একই তালে বাড়াটা সুন্দরীর গভীর গর্ভে দান করতে লাগলাম। আরো পাঁচ-ছ মিনিট হয়ে গেল, অনন্যা জল খসালো না। নিজেই তখন বাড়াটা বার করে, অনন্যার লাল-ঝোল মাখা ঠাটান বাড়াটা দীপান্বিতার গুদে ঢোকালাম। অনন্যার রসে ভেজা থাকায় বাড়াটা একবারেই অনেক ভিতরে ঢুকে গেল। এই রকম আচমকা প্রবেশে দীপান্বিতা “আহঃ” করে আরাম নিল। ওর জিব অনন্যার জিব থেকে ছেড়ে গেল। ঘাড় ঘুরিয়ে একবার আরাম আরাম চোখে আমায় দেখে নিল। তারপর সামনে ঘুড়ে, দু’চোখ বন্ধ করে, ঠোঁট দুটো চুমু খাওয়ার মত খোলা রেখে, আমায় ওর ঘাড় লম্বা রেশমী চুলের দুলুনি দেখাতে লাগল। ঘাড়টা যথাসম্ভব সোজা রাখছিল যাতে আমি ইচ্ছে করলেই ওর চুলের সুগন্ধে মুখ ডোবাতে পারি। আমি বাড়াটা ঘসে ঘসে ওর গুদর ভিতর সব জায়গায় চুলকে দিচ্ছিলাম। ওর বেশ আরামও হচ্ছিল। আমার বাড়াটাও এই মোহিনী দৃশ্য উপভোগ করে সুড়সুড় করছিল। এত তাড়াতাড়ি ঢাললে হবে না। ওর গুদ থেকে বাড়াটা বার করে নিলাম। একধাক্কায় কিছু বুঝতে না দিয়ে দীপান্বিতার এঁটো বাড়া অনন্যার একদম শেষ অবধি ঢুকিয়ে দিলাম। অনন্যার সারা শরীর শিউড়ে ধাক্কা দিয়ে উঠল। আমার বেশ মজা লাগল, আমি অনন্যার গুদয় আট-দশটা ঠাপ দিয়ে গুদ পাল্টে আবার দীপান্বিতার ভিতর ঢুকে গেলাম। আবার ওর গুদয় আট-দশটা ঠাপ মেরে বেড়িয়ে ঢুকে গেলাম অনন্যার গুদে। এই ভাবে পাচ-ছবার চলার মাথায় অনন্যা জল খসিয়ে দিল। আমারও তখন একবারের সময় হয়ে এসেছে। দীপান্বিতার গুদয় বাড়া ঢুকিয়ে ওর শরীরটা জাপ্টে ধরে ওর চুলের পাপড়ির মধ্যে ডুবে গেলাম।
 
দীপান্বিতা বুঝল এবার কি হতে চলেছে, অনন্যা জল খসাবার পর সবে একটু দম নিচ্ছিল, দীপান্বিতা ওর পিঠে চাপড় মারতে মারতে বলল, “আমার গুদয় যা আমার গুদয় যা…।” অনন্যা ধপাস করে বসে পড়ল ওর গুদ মুখে। ততক্ষণে আমারও বাড়ায় রীতিমত আরাম লেগে গেছে। “ফড়াৎ ফড়াৎ” করে ঘাই মারতে মারতে অনন্যার জিবের স্পর্শও পেলাম আমাদের জোড়নে। দীপান্বিতার গুদ উপছে বেয়ে আসা বীর্য্য অনন্যা চেটে চেটে খেতে লাগল। একসময় দীপান্বিতাকে ছেড়ে সোজা হলাম। দীপান্বিতা ঘুড়ে আমার বাড়ার সামনে বসল। অনন্যার দিকে তাকিয়ে বলল, “আমায় একটু দে।” অনন্যা ওর মুখে মুখ ঠেকিয়ে একটুখানি বীর্য্য দীপান্বিতার মুখে দিল। তারপর দীপান্বিতা আমার বাড়াটা পুরো মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুষে বার করল। ভালো করে চেটে চেটে পরিস্কার করে দিল। সব শেষে অনন্যাকে বলল, “এ দ্যাখ শেষ একটু রয়ে যায় দেখবি?” এই বলে আমার বীচি দুটো তলা থেকে ওপর দিকে জোরে টিপল। তারপর বাড়ার গোড়া থেকে দুবার আঙুল দিয়ে গোল করে চেপে কিছুটা সামনে নিল। তারপর সেই জায়গা থেকে বার তিন একই কায়দায় আরো কিছুটা সামনে এগিয়ে নিল। তারপর আবার সেই এগোনো জায়গাটা থেকে আরো দু-তিন বার আঙুল দিয়ে গোল করে চেপে বাড়ার মুণ্ডি অবধি নিয়ে এল। তারপর মুণ্ডির পিছন দিকটা একহাতের আঙুল দিয়ে চেপে ধরে রেখে, বাড়ার তলায় মুখটা পেতে, জিব বের করে অন্য হাতে ড্রপার টেপার মত বাড়ার মুণ্ডিটা চার দিক থেকে টিপে টিপে জিবের ওপর টপ টপ করে সরু সুতোর মত টান দিয়ে দিয়ে আরো খানিকটা বীর্য্য পড়ল। যা দেখে অনন্যা বলে উঠল, “ও-য়া-আ-আ-আ-আ-ও! কি ঘণ!” দীপান্বিতা একটু ভ্রু-টা নাচাল। তারপর জিবের ওপর থেকে একটু খানি বীর্য্য আঙুলে তুলে ( সেটাও আঠার মত সুতো হয়ে ওর থুতনি অবধি লেগে গেল ) বাকীটা মুখ বন্ধ করে জিব দিয়ে নেড়ে নেড়ে সারা মুখের ভিতর মাখিয়ে মাখিয়ে গিলে ফেলে আঙুলটা অনন্যার দিকে এগিয়ে দিয়ে বলল, “খেয়ে দ্যাখ।”
অনন্যা আঙুলটা ভালো করে চুষে খেল। তারপর দীপান্বিতা আমার বাড়াটা অনন্যার মুখের দিকে ধরে বলল, “নে শেষটুকু চুষে নে ত। তোর মাঈ-এর মত চুষবি।” অনন্যা খুব করে চোষা দিল।
তারপর দীপান্বিতা উঠে দাড়াল, জামা-কাপড় পড়তে পড়তে বলল, “নে আমার কাজ শেষ। তোকে সব দেখিয়ে গেলাম। এটা আমার সবথেকে প্রিয় বাড়া, এতদিন আমি একে খুব যত্ন করেছি, এখন তোকেও দিলাম, খুব সুখ দিস ওকে। চোদাচুদির শেষে ওর শেষ অবধি খেয়ে নিস। আর শোন, আমি ওর রস একফোটাও বাইরে ফেলি না। তুইও প্লিজ ফেলে নষ্ট করিস না। ওর যখন তোর ভিতর ঢালার সময় হবে, আমায় মিস-কল দিস, আমি এসে তোর গুদর ওভার ফ্লো খেয়ে যাব। কিন্তু ফেলে নষ্ট করবি না কেমন।” অনন্যা আমার ন্যান্যা ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে নাড়াচ্ছিল। সব শুনে মাথা নেড়ে হ্যা বলল।
তারপর দীপান্বিতা বলল, “দাড়া ওকে তুলে দিয়ে যাই।” বলে আবার আমার বাড়ার সামনে হাটু গেড়ে বসে পড়ল। বলল, “আমি চুষলে ওর খুব তাড়াতাড়ি ওঠে আর অনেকটা ওঠে।” বলে আমার বাড়াটা মুখের ভিতর গপ করে নিয়ে নিল। এটা অবশ্য ও ঠিকই বলেছে, দীপান্বিতা বড্ড বড্ড ভাল বাড়া চোষে। আমি তখন কিছু না পেয়ে অনন্যার মাঈ চুষতে লাগলাম। এখনো অল্প অল্প দুধ পেতে লাগলাম জিবে। দীপান্বিতা সত্যিই কিছুক্ষণের মধ্যে আমার বাড়াটা একদম সকালের মর্নিং উড-এর মত শক্ত করে দিল। তারপর উঠে দাঁড়িয়ে আমায় শক্ত করে জড়িয়ে ঠোটে একটা চুমু দিল। তারপর অনন্যাকে ‘বাই’ দেখিয়ে দরজা দিয়ে বেরিয়ে গেল।
অনন্যা আমার বাড়াটা ধরে একটু নাড়িয়ে নিয়ে বলল, “দাঁড়াও! দরজাটা বন্ধ করে দিই। এবার পার্সোনালি চুদব।” আমি হাসলাম।
ও গিয়ে দরজা লক করল। তারপর প্রায় একলাফে দু’ফুট জায়গা টপকে উজ্জ্বল হাসি হাসি মুখে আমার কাছে এসে দাড়াল। তারপর মুহুর্তের মধ্যে ডান পা আমার কোমর অবধি তুলে আমার এক হাতে দিল। আমি ধরলাম, তারপর অন্য পায়ে ডিঙা মেরে, আমার গলা একহাতে টেনে ধরে, অন্য হাত নিজের পোদের তলা দিয়ে নিয়ে আমার বাড়াটা হাতড়াতে লাগল। আমি একটা হাটু ভেঙে একটু নীচু হতে ও আমার বাড়াটা হাতে পেয়ে গিয়ে চেপে চুপে নিজের গুদয় পড়ে নিল। তারপর দু’হাতে আমার গলা জড়িয়ে আমার কোলে ওঠার চেষ্টা। এত সুন্দর চুলের একটা বুক উচু মেয়ে আমার বাড়া গুদয় পড়ে আমার কোলে উঠতে চাইছে, তাকে কি সাহায্য না করে পারা যায়?
আমি দুহাত দিয়ে ওর নরম পোদের তলা ধরে উচুতে তুললাম। ওর স্পঞ্জি দুধেল মাঈ দুটো আমার বুকের সঙ্গে কিশে গেল। দুহাতে আমার গলা জড়িয়ে আমার খাড়া বাড়ার ওপর ভালো করে বসে আমার ঠোটের সঙ্গে ঠোট জুড়ে অনেকক্ষন চুমু খেল। তারপর চোদময় গলায় বলল,
“আম্মি তোমারে চুদুম….”
– “আম্মো তোমারে চুদুম….”
– “চুম….”
– “চুদুম….”
– “চুম….”

--সমাপ্ত--
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)