Thread Rating:
  • 13 Vote(s) - 3.38 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica নগ্নতা লজ্জা ও অপমানের গল্প (তিনজন বান্ধবী) --- Humiliation_tale
#1
নগ্নতা লজ্জা অপমানের গল্প (তিনজন বান্ধবী)


ফোর্সড স্ট্রিপ, শেম এবং হিউমিলিয়েশন আমার খুব আগ্রহের টপিক। আমার ফ্যান্টাসি থেকেই গল্পটা লিখার চেষ্টা করৈ। সরাসরি সেক্স গল্পে কম থাকবে। যারা মেয়েদের নগ্নতা অসহায়ত্বের গল্প পছন্দ করেন তাদের ভালো লাগবে আশা করি। আমি একটু সময় নিয়ে গল্পটা বিল্ড আপ করার চেষ্টা করছি। আপনাদের উৎসাহ পেলে পুরোদমে শুরু করবো। গল্পের অগ্রগতি নিয়ে গঠনমূলক সাজেশন সাদরে গৃহীত হবে।

ধন্যবাদ।

ঢাকা শহরে ব্যাঙের ছাতার মত প্রাইভেট ভার্সিটি গজিয়ে উঠলেও আভিজাত্য ধরে রেখে কুলীন আসন ধরে রেখেছে কতকগুলো। এমনি এক বিশ্ববিদ্যালয়ের বিবিএ বিভাগের ছাত্রী জেনি। প্রাইভেট বিশ্ববিদয়ালয় শুনলে আগে স্নো পাওডারের পরতে চামড়া ঢাকা নধর পাছা দুলানো স্বাস্থ্যবতী (এই স্বাস্থ্য আসলে বক্ষদেশের) যেই চেহারা ধরা পরে জেনিকে ঠিক সেই ক্যাটাগরিতে ফেলা যায় না। বরং শ্যামবর্ণ লাজুক টাইপ চেহারার মাঝে ছা পোষা মধ্যবিত্ত চেহারাই ফুটে উঠে বেশিভাবে। মধ্যবিত্ত ছা পোষা শুনলেই পড়ুয়া টাইপ চশমা পরা আঁতেল মেয়েদের কথা মনে হয়। জেনি কি আসলে সেই রকম? এই প্রশ্নের উত্তরে সরাসরি হ্যা বা না কোনটাই বলা যায় না। না বলা যায় না কারণ, জেনির চোখের উপর একটা চশমার উপস্থিতি আমরা দেখতে পাই। আবার হ্যা বলা যাচ্ছে না কারণ, জেনির চেহারার মাঝে আঁতেল ভাবের চেয়ে মায়াময় ভাবটাই বেশি চোখে পড়ে। পোশাকে আশাকে উগ্রভাবে বাইরের জগতের কেউ জেনিকে কখনো দেখেছে বলে জানা যায় না। মধ্যবিত্ত পরিবারের গুড গার্ল টাইপ মেয়ে হলো আমাদের এই জেনি। তবে এই গুড গার্ল ইমেজের বাইরে তার অনুভূতির কথা আমরা জানতে পারবো সময় এগিয়ে যাবার সাথে সাথে। মায়াবতী জেনির কাপড়ের নিচে ঢেকে থাকা শরীরটা কারো কাছে যেহেতু এখনও প্রকাশিত হয় নি তাই আমরাও জানতে পারবো না তার চেহারা। তবে মার্জিত পোশাকের আবরণ দিয়ে তার বক্ষের স্বাস্থ্যের ব্যাপারে তেমন কোন খোঁজ জানা যায় না। তবে সেই পোশাকের ব্যুহ ভেদ করে তার উঁচু নিতম্ব ঠিকই আগ্রহীদের কাছে আত্ম প্রকাশ করে।

আমরা কি কেবল জেনির গল্পই বলে যাবো? গল্পের মূল চরিত্রদের একজন যখন জেনি তার সম্পর্কে খোঁজ জানাটা দোষের কিছু না বোধ হয়। তার সাথে সংশ্লিষ্ট লোকদের হাত ধরেই বরং গল্পের পাত্রীরা এগিয়ে আসুক। পাত্রের খোঁজ করতে গেলেও দ্বন্দ্বে পড়তে হলো। কারণ, আমরা আগেই বলেছি জেনির লজ্জাস্থান এখনো কোন পুরুষের সামনে প্রকাশিত হয় নি, তাই চট করেই জেনির নায়ক হিসাবে কাউকে বসানো যাচ্চে না। মুখ চোরা স্বভাবের জেনির ক্লাশে আমরা যদি খুব ভালো মত নজর দেই তার সাথে আরো দুজন মেয়েকে আমরা পেয়ে যাবো। তাহলে এই দুজনকে জেনির সাথে মিলিয়ে থ্রি মাস্কেটিয়ার্স হিসাবেই কি গল্প শুরু হবে?

শুরু হোক তবে বাকি মেয়েদের পরিচয়। আসলে জেনির সবচেয়ে ঘনিষ্ট বান্ধবীর নাম নায়লা। প্রত্যেক ক্লাশেই কিছু মেয়ে থাকে যারা ক্লাশের ছেলেদের এমনকি শিক্ষকদেরও নিজের অস্তিত্ব আলাদাভাবে জানান দেয়। নায়লা হলো ঠিক সেই ধরণের মেয়ে। ড্যাশিং চেহারা আর এট্রাকটিভ ফিগার। তার শরীরের মাংস গুলো যেন বিধাতা নিক্তি দিয়ে মেপে মেপে দিয়েছেন। তবে বুকের কাছে মেদটা একটু বেশি জমে সেটাকে ৩৭ বানালেও কোমর এবং পাছা একেবারে মাপমত ২৮-৩৬আছে। ফতুয়াশর জিন্সে রেগুলার ঘুরাঘুরি করায় তার শরীরের খাঁজ ভাঁজের খবর যে অনেকের ঘুম হারাম করে এমনটা আমরা জানি। আরেকটা ব্যাপারও আমরা জানি অর্থ সম্পদের সাথে সৌন্দর্যের সম্পর্ক সমানুপাতিক। তাই এমন এক্সপোজিং ড্যাশিং বিউটি মোটামুটি ধনীর আদরের দুলালী এমন কথা নিশ্চয় বলা যায়। তবে ধনীর আদরের দুলালী বলতে যা বুঝায় নায়লা ঠিক সে ধরণের মেয়ে না। তার বাবা মেরিনার। তাই বাবার সান্নিধ্য আদর কোনটাই তার ভাগ্যে খুব করে জোটে এমন বলা যায় না। বাড়িতে তার সাথে থাকেন তার আম্মু নাজমা বেগম। নাজমা একটি ব্যাংকের ম্যানেজার। নাজমা রাগী ধরণের মহিলা। অহংকারীও যে নন সে কথা বলা যায় না। রিজার্ভ ন্যাচারের কারণে তার সাথে নায়লার কথোপকথন তেমন হয় না। তবে নায়লা বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পরে মা মেয়ের সম্পর্কের দূরত্ব কমতে শুরু করেছে। এই দূরত্ব কমবার পিছনে মূল অবদান হলো আসলে জেনি আর জেনির মায়ের অন্তরঙ্গ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। জেনির সবচেয়ে কাছের বন্ধু তার মা। তাদের মা মেয়ের ফ্রিনেস দেখেই নায়লার কাছে এক নতুন জগত খুলে যায়। একটু আধটু করে তার নিজের মায়ের সাথেও ফ্রি হবার চেষ্টা করে। তার সায়মা আন্টিকে তার অসম্ভব ভালো লাগে। সায়মা আন্টি মানে জেনির মা একজন স্কুল শিক্ষিকা। চাকুরির সুবাদে তাকে বাচ্চাদের ফিলোসফি বুঝতে হয়। সেই জিনিসটা ভালো বুঝেন বলেই মা হিসেবে ছেলে মেয়ের কাছে প্রিয়, স্কুলের ছাত্র ছাত্রীরাও তাকে অনেক শ্রদ্ধা করে।


জেনির তৃতীয় বান্ধবী, যার কথা এখনও বলা হয় নি, তার সাথে জেনির সম্পর্ক যতটা প্রগাঢ়, তার চাইতে ঢের বেশি প্রগাঢ় তাদের মায়েদের সম্পর্ক। সায়মার কলেজ জীবনের বান্ধবী পারভীন একজন ডাক্তার। কলেজ জীবনে দুইজনেই সমানে সমানে থাকলেও বিয়ের পরে সায়মা খুব বেশি এগুতে পারেন নি। তুলনায় পারভীন ডাক্তার হিসাবে অনেকদূর এগিয়েছেন। পেশাগত স্বাধীনতা তাকে দিয়েছে আর্থিক স্বাধীনতা আর স্বাচ্ছল্য। চেহারার লাবন্যও জানান দেয় সেই স্বচ্ছলতার। বয়সকালে তুলনামূলকভাবে সায়মাই সুন্দরী ছিলেন। তার সৌন্দর্য কাল হয়েছিলো তার জন্যে। তাই তো তাকে বয়সের আগেই বিবাহের জন্য বসতে হয়। তারপরে স্বামী সন্তানের বোঝা টানতে টানতে সেই সৌন্দর্য ম্লান হলেও আগের জৌলুস পুরোপুরি হারিয়ে যায় নি।

আমরা তো দেখি মেয়ের চাইতে মেয়েদের মা দের নিয়ে আগ্রহী হয়ে পড়ছি বেশি। তাদেরকে গল্পে খুব বেশি জায়গা ছেড়ে দেওয়া কি ঠিক হবে? সেটা গল্প এগিয়ে যাওয়ার সাথে সময়ই বলবে। বরং আমরা জেনির শেষ বান্ধবী অর্থাৎ পারভীনের মেয়ে নিপার কথা বলি। নিপা খুবই চমৎকার একটা মেয়ে। নাক উঁচু ভাবের চেয়ে বরং সবার সাথে মিশে যাবার একটা সহজাত ক্ষমতা তার আছে। দেখতে সে খারাপ না। তবে স্বাভাবিকের চাইতে একটু মোটা বেশি। এমনিতে ৩৮ সাইজের পাছা শুনলে যেমন সেক্সি মনে হয়, আসলে মোটেও টা নয়। তার শরীরের শেপটা একূ বালকি গড়নের। সে সাধারণত মার্জিত পোশাক পড়লেও মাঝে মাঝে একটু শো করতেও পিছ পা হয় না। নিপার কারণে আসলে নায়লা আর জেনি অনেক লাভবান। কারণ জেনি আর নায়লা নিজেদের বাইরে কেবল নিপার সাথেই ভালো সম্পর্ক রাখে। ক্লাশের সকল ছেলেমেয়েই এইজন্য জেনি আর নায়লাকে অহংকারী ভাবে। কিন্তু সবার প্রিয় নিপার বান্ধবী বলেই হয়তো জেনিকে আর নায়লাকে একঘরে হতে হয় না। ক্লাশের ছেলেদের গল্প পরে হোক। আপাতত পরিচয় পর্বে তিন বান্ধবী আর তার মা থাকুক।
[+] 5 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এই ছয় জনকে নিয়ে গল্পের শুরুটা করেন মিসেস পারভীন। স্বামীর সাথে সম্পর্ক ভালো যাচ্ছিল কি খারাপ যাচ্ছিল বলা যাবে না, তবে তিনি ব্যাক্তি স্বাতন্ত্রবোধে ভুগছিলেন। এবং তার স্বামীকে বাদ দিয়ে তার মেয়েকে নিয়ে ঘুরতে যাওয়ার প্রস্তাব করেন। নিপা শুনেই বলে উঠে,
-- কিছু মনে না করলে আম্মু একটা কথা বলি।

পারভীন জবাব দেন, বল।
-- আমার দুইজন বান্ধবী আছে ওদের যদি নিয়ে যাই তুমি রাগ করবে।
-- রাগ করবো কেন পাগল মেয়ে। কোন কোন বান্ধবী?
-- জেনি আর নায়লা।
-- জেনিকে তো চিনি, সায়মার মেয়ে। নায়লা কে?
-- চিনতো আম্মু তুমি ওকে। সেবার পিকনিক থেকে আসার পরে তোমার সাথে পরিচয় করিয়ে দিয়েছিলাম। ঐ যে যার আব্বু মেরিনার।
-- ওহ, এবার চিনতে পেরেছি। ভাবীর সাথেও তো কথা হয়েছিলো। তবে কি উনারা যেতে রাজি হবেন?
-- উনারা মানে?
-- আরে বোকা মেয়ে আমি কি শুধু তোদের তিন বান্ধবীর সাথে গিয়ে কাবাব মে হাড্ডি হবো। ঐ দুইজন গেলে তাদের মা'দেরও সাথে নিতে হবে।
-- পারিবারিক হলে তো আঙ্কেলদেরও নেয়া যায়। নায়লার আব্বুতো বাইরে, তবে জেনির আব্বুকে বলি।

এইবার পারভীন রেগে উঠলেন। আরে এইটা হবে গার্লস ট্যুর। কোন চেলে নাই। দেখছিস না তোর আব্বু আর নিলয়কে রেখেই আমরা যাচ্ছি। সায়মাকে রাজি করানো আমার দায়িত্ব। কিন্তু নায়লার আম্মু কি যেতে রাজি হবে।
নিপা বলল, ঠিক আছে দেখি কালকে ভার্সিটি গিয়ে।
==========
আমাদের মূল গল্পের শুরু হবে এর পর থেকে।

[+] 3 users Like ddey333's post
Like Reply
#3
ভার্সিটির ক্লাশের ফাঁকে বারান্দায় বসে কথা বলছে আমাদের তিন নায়িকা, জেনি নিপা আর নায়লা। নায়লা আর জেনি এমনিতে মুখচোরা স্বভাবের হলেও নিজেদের মধ্যে অনেক কথা বলে। আসলে তাদের সম্পর্কটা প্রথমদিকে বেশ শীতল থাকলেও যতই সময় গড়িয়েছে ততই আস্তে আস্তে বরফ গলেছে। উষ্ণ হয়েছে। তাদের সখ্যতা এমন পর্যায়ে যে ক্লাশের অন্য ছেলে মেয়েরা তাদেরকে গ্রুপ লেসবো নাম দিয়েছে। নায়লা আর জেনি কারো সাথে তেমন ইন্টারএক্ট করে না। তবে ওদের সাথে ইন্টার এয়াক্ট করার কারণে নিপাকে ইরোটিক কথা শুনতে হয় জেনি আর নায়লাকে নিয়ে। নিপার স্বভাব সুলভ চপলতায় সেই রসিকতা বারতে পারে না। এই তো সেদিনই ক্লাশের দস্যি মেয়ে মালা বললো, কিরে নিপা কি বরং ছিলো রে নায়লার ব্রায়ের? তুই নাকি ওর ব্রা পরে উত্তেজিট হস? নিপা উত্তর দিলো, সেটা বাদলকে জিজ্ঞেস করে যেনে নিস। নায়লার কাপড় আর বুকের খাঁজ দেখে তো ক্লাশেই আন্ডারওয়য়ার ভিজিয়ে ফেললো। নিজের বয়ফ্রেন্ডের এমন অপমানের কথায় মালা থমকে যায়। কারণ তার বয়ফ্রেন্ড বাদলের আসলেই অল্পতে বীর্যপাতের সমস্যা আছে। নিপা সেই তথ্য জায়গামতো কাজে লাগিয়ে ঘায়েল করে মালাকে।


যাহোক সেই সব গল্প, জেনি নায়লা নিপার আলোচনায় আদি রসাত্মক কথা থাকে না এমন কথা বলা যায় না। তবে জেনি মেয়ে হিসাবে নটি টক লাইক করে না।সেই কারণে নায়লা আর নিপা খুব এক্সট্রিম লেভেলে যেতে পারে না। সেদিন যেমন নিপা বলছিলো, দেখেছিস নিপা নতুন স্যাররা মনে হয় তোর প্রেমে পড়ে গেছে। তোকে দৃষ্টি আকর্ষণ করতে ক্লাশে মোবাইল পর্যন্ত দিয়ে দিলো। আমি তো স্যাররে বোল্ড করে দিয়েছি। মেসেজ পাঠিয়েছি, আপনি যে আমার দিকে তাকান সেটা বুঝি। কিন্তু ক্লাশে আপনার চেইন আধখোলা থাকে আর আপনার যন্ত্র দাঁড়িয়ে থাকে-- এটা তো ঠিক না। সব মেয়ে তো আপনার ওটার সাইজ জেনে যাবে। -- আপনার আগ্রহী ছাত্রী।

এই খানকী এটা কি করলি রে? স্যারতো মনে করবে আমি এটা পাঠিয়েছি উনাকে পঁচাতে। বলে নায়লা।
এই কথায় জ্বলে উঠে নিপা, ইসস। মাগী, তুই কি নিজেরে ক্যাটরিনা ভাবিস। তুই ছাড়া আর কারো দিকে স্যার টাকায় না বুঝি। এই সব কথা যখন চলতে থাকে আমাদের ভদ্র মেয়ে জেনি ধাক্কা খায় তার বোধের জগতে। তার মনে হয় তার আম্মুও তো একজন শিক্ষিকা। তার ছাত্ররা কি তার আম্মুর শরীর নিয়ে এরকম বাজে কথা আলোচনা করে।
তার ঘোরে ধাক্কালাগে নিপার ডাকে, কিরে জেনি কী হলো?
জেনি বলে, না মানে তোরা শিক্ষক নিয়ে এমন কথা বন্ধ করবি। শিক্ষক হলো বাবার মতো। তাকে সেক্সুয়াল অবজেক্ট হিসাবে দেখা ঠিক না।

এবার নায়লা বলে উঠে, নিপা জেনির আতে ঘা লেগেছে কেন রে? জেনি তুই কি স্যারের প্রেমে পরে গেছিস?
জেনি প্রতিবাদ করে, না। সেটা না আমি স্যারের জায়গা থেকে ভাবছিলাম।

নায়লা বলে, ওহহ বুঝছি। মাস্টারনীর মেয়ের সাথে কথা বলছি। তুই নিশ্চয় ভাবছিস আন্টির ছাত্ররা তাকে নিয়ে কী ভাবে?
নিপা বলে, কি আবার ভাবে, আমাদের ছেলেরা ম্যাডামদের দেখলে যা করে। তাদের দুধ পাছা ভোদা সব নিয়ে গবেষণা করে।

হঠাৎ করে জেনির মাথায় ধাক্কা লাগে। স্কুলের ছোট ছোট ছেলেরা তার আম্মুর শরীর নিয়ে উৎকট রসিকতা করছে ভাবতে কেমন জানি লাগছে। জেনি জানে এই ভাবনা ঠিক না। নিপা আরো বলতে থাকে, কি হলো জেনি শুনতে লজ্জা লাগছে। ছেলেরা কিন্তু ম্যাডামদের উদ্ভট নাম দেয়। যেমন আমাদের সোসলজির ম্যাডামকে আমাদের ছেলেরা বলে তানপুরা ম্যাডাম। জেনি বলে কেন?

ওমা তাও বুঝিস না বুঝি। ওনার তানপুরা সদৃশ পাছা এই নামের কারণ। আন্টির স্কুল খুঁজে দেখ। তার ছাত্ররাও তাকে এমন কোন নামেই ডাকে। জেনি বুঝতে পারছে এমন আলোচনা চলতে পারে না। তবে আলোচনা টানছিলো তাকে অন্য একটি কারনে। সে নিজের গভীরে এক ধরনের উত্তেজনা টের পাচ্ছিল। আমাদের গল্প যদি জেনির কনসারভেটিভ পোশাকের মধ্যে ঢুকত তাহলে আমরা দেখতে পেতাম তার সেদিনের সাদা প্যান্টি ভিজে রঙ বদলে স্বচ্ছ হয়ে গেছে। জেনি এক ধরণের শেম ফেটিশে ভুগে। সে লজ্জা পেলে কিংবা অপমানিত হলে তার গোপনাঙ্গে রস আসে উত্তেজনায়। রাস্তায় হাঁটার সময় তাকে নিয়ে কেউ কটু কথা বললে তার মাঝে শিহরণ জাগে। এমনকি তার বান্ধবীদের নিয়ে ক্লাশের ছেলেরা নোংরা বললেও তার প্যান্টি ভিজে যায়।


আরে মুসিবত হলো তো আমাদের গুড গার্লকে নিয়ে। এই জেনি। নায়লার ডাকে জেনি বাস্তবতায় ফিরে আসে।

আরে এসব ডার্টি টককে পাত্তা দিলে চলবে। আমাদের নিয়ে ডার্টি টক তো চলেই তাই না।
এই নায়লা, বাধাঁ দেয় নিপা। আমাকে নিয়ে মোটেও চলে না।তোকেই ছেলেরা ভিপি বলে। ভিপি মানে কি জানিস জেনি? ভাবওয়ালি পোদবতি। মানে যেই পাছাওয়ালি মাগির খুব ভাব।
নায়লা লজ্জা পায়। এই ভালো হচ্ছে না বলে দিচ্ছি।
কেন ভালো হবে না। ছেলেদের নাম শুনেই উঠে গেছে নাকি।
আরে নাহ। থাম তো। আর তকে কি বলে শুনি?
হয়েছে আমাকে আর পঁচাতে হবে না। কাজের ক বলি। আম্মু আর আমি বেড়াতে যাবো কক্সবাজার।


ওয়াও ফ্যামিলি গ্যাদারিং বুঝি। খুব মজা হবে। বললো, নায়লা। বলার সময় তার মুখ থেকে এক রাশ হতাশা ঝরে পরে।

আরে নাহ। ফ্যামিলি গ্যাদারিং না। অবশ্য আমি আরম্মু এইটুক ফ্যামিলি হলে ফ্যামিলি। ইটস অল গার্লস ফয়ামিলি গ্যাদারিং। আর আমি আম্মুকে বলেছি তোদেরকেও নিতে হবে।

আমাদের নিতে হবে মানে? তোদের মাঝে আমরা কি কাবাব মে হাড্ডি হবো নাকি ? জেনি বলে।
ঠিক এই কথাই আম্মু আমাকে বলেছিলো। মানে আমি তোদের নিলে সে আমাদের মাঝে কাবাব মে হাড্ডি হবে নাকি? তার সে চায় তোরাও তোদের আম্মুদের নিয়ে চল।
ওয়াও দারুণ মজা হবে। জেনি বললো।

কিন্তু তোদের আম্মুরা কি রাজি হবে?

মম এমনিতে খুব মিশুক না হলেও ঘুরাঘুরিতে আগ্রহী। আর এমনিতেও ঘুরার সুযোগ পায় না। সো বললে হয়তো রাজি হবে। আমি হিন্ট দিয়ে রাখবো। নায়লা বলে।

কিন্তু আমার আম্মু যেতে রাজি হতে চাইবে না।
আমার আম্মু তোর আম্মুকে বুঝাবে। আর তুই খুব করে ধরবি কেমন?
জেনি হ্যা সূচক মাথা নাড়ে।
[+] 7 users Like ddey333's post
Like Reply
#4
Nice start.

I also love forced, public nudity, groping, humiliating act...
Like Reply
#5
সেদিন রাতেই নাজমা আর সায়মার মোবাইলে ফোন যায় পারভীনের মোবাইল থেকে। শনিবার বিকেলে তিনজন মিলে বিকেলের চা খেতে চান -- এমটাই উপলক্ষ জানানো হয়। নাজমা হঠাৎ আপ্যায়নে একটু ভড়কে যান। আর সায়মা হয়ে উঠেন সন্দেহাতুর। পারভীনের কোন চাল নেই তো এই দাওয়াতের পিছনে।

 
পারভীনের ফোন পাওয়ার পর নাজমার মধ্যে এক ধরণের উচ্ছাস কাজ করে। সে জানে না ঠিক কী জন্যে এই উচ্ছাস। রাতে খাওয়া দাওয়ার পরে নিজের রুমে যখন নিজের একান্ত সময়ে ডুবে যায় তখন সময়টা অন্যরকম হয়। সারা দিনে ব্যাংকের নানা ঝামেলা পার করে সাধারণত এই সময়ে সে খুব টায়ার্ড থাকে। মেয়ের সাথে বসে খেয়ে রুমে চলে আসে। পরের দিনেরকাজের শিডিউল চলে মনে মনে। টিভিতে সিরিয়াল চালিয়ে দেখতে দেখতে ঘুমিয়ে পরে। আজকে হঠাৎ পারভীনের কথায় টের পেলেন যে, আভিজাত্যের আড়ালে তিনি কি আসলে এক ঘরে হয়ে পড়ছেন না? আজকেই প্রথম টের পান যে নিজের প্রফেশনাল কাজের বাইরের সময়ে তিনি কিছুই করেন না। পাবলিক ডিলিংস বা সামাজিকতা বলতে তো কিছুই নেই। না আছে তার নিজের বন্ধু সার্কেল, না কোন কলিগ সার্কেল না হাবির বন্ধুদের সার্কেল। নিজের বান্ধবীদের থেকে যোগাযোগ তিনি এড়িয়ে চলেন-- সেটাকে আমরা অহংকারও বলতে পারি কিংবা নিজের অবস্থান সচেতনতাও বলা যায়। তার বান্ধবীরাও দায়ে না পড়লে তার মুখো হয় না। যা মাঝে মাঝে হয় তাও টাকার দরকারেই কিংবা ব্যাংকিং গত কাজে। সেই থেকে নিজের বন্ধু সার্কেল বিষয়ে নাজমার ধারণ একটু উন্নাসিক। আর কলিগদের কাছে তিনি মোটেই জনপ্রিয় না তার মাত্রাতিরিক্ত নিয়মানুবর্তিতা আর পিম্প প্রপারনেসের কারণে। আর হাবির সার্কেল তো জাহাজেই ঘুরে। পারভীনকে তার কাছে যথেষ্ট ক্লাসি মহিলা মনে হয়েছে। হালকা দুষ্টুও বটে। দুষ্টু হওয়াটা তার মাদকতার আসল কারণ। কেমন যেন তার পিম্প প্রপার চেহারার ভেতরকার স্লাট সত্তা যেন বেরিয়ে আসতে চায়। পারভীন গার্লস নাইট আউটের কথা বললো। সেটা শুনে তার বিভিন্ন সিনেমায় দেখা মদ আর সেক্স ভরা পার্টি মনে হয়। ধ্যেৎ কী ভাবছেন উনি এসব! তার মেয়ের বান্ধবীর মায়েদের নিয়ে এমন নোংরামির ব্যাপারটা কেমন যেন বাজে লাগে। তবে নিজের অজান্তেই টের পান যে তার যোনিদেশে রস জমেছে। নিজের অজান্তেই এই রসের আগমনে তিনি বিরক্ত। হাত দিয়ে হালকা করে ম্যাসাজ করতে এক ধরণের অনুভূতি তার মাঝে খেলে যায়। তার মনে পড়ে নায়লার বাবার সাথে তার প্রথম রোমান্টিক রাতের ফোর প্লের কথা। নায়লার বাবাটা দারুণ। এত সফটলি এত দারুণভাবে টানে। ইসসস। এসব কথা ভাবতে ভাবতে আমাদের পিম্প প্রপার নাজমার নাইটি নষ্ট হয়ে যায় এমনই হয়তো ভাবা যেতে পারে। নিজের অজান্তেই কোল বালিশটাকে জাপটে ধরে তিনি ঘুমিয়ে পড়তে চান।

ওদিকে তার পাশের রুমে তার চাইতে জোরে করেই গোঙানির শব্দ পাওয়া যায়। ফেসবুকে নায়লার গোপন অভিযান চলছে তখন। নায়লা নিজের ক্লাস নিয়ে আগে খুব ভাবে থাকতো। তবে এর বাইরেও তার একটা গোপন রুম আছে। সে ছেলেদেন লিঙ্গ দেখতে খুব ভালোবাসে। সেই জন্যই সে ফেসবুকে ফেস লুকিয়ে নামের আড়ালে ছদ্ম আইডি নিয়ে ঢুকে পড়ে এডাল্ট পেজ গুলোতে। এইকানে একটা মেয়ের আইডি দেখলে ছেলে গুলো ঝাপিয়ে পড়ে। আর ছেলে গুলো এমন ডেসপারেট থাকে যে বললেই তাদের গোপনাঙ্গ দেখায় ছবিতে। নায়লা সেটা খুব এনজয় করত এই পেজ গুলোতে। তবে সে সেক্স চ্যাট করতো না। বরং ছেলেদের ন্যাংটা করে এক ধরণের বিকৃত মজা পেত। তবে তার মজায় নতুন মাত্রা যোগ হয় যখন এমনি একটি এডাল্ট পেজে নিজের ছবি আবিষ্কার করে। পেইজটা ছিলো 'ঢাকার সুন্দরীদের মেলা'। সেখানে নানা মেয়ের নামে এলবাম খোলা হয়। সেখানে থাকে তাদের সাধারণ ছবি একটু এক্সপোজিং। আর সাথে চলে মেম্বারদের মুখের জোরে সাধারণ মেয়েদেরকে একেবারে পাড়ার মাগী পর্যায়ে নামিয়ে আনার প্রক্রিয়া। সেখানে সে নিজের পরিচয় গোপন করে ছদ্মবেশে ঢুকে দেখে তার আসল পরিচয় প্রকাশ করে কেউ একজন তার নামে এলবাম খুলেছে। প্রথম প্রথম টার রাগ হয়। টার নিজের অরিজিনাল ফেবুর সিকিউরিটি বাড়ায়। তার ফেসবুকের একটি ছবি প্রথমেই দেখে। সেখানে তার ভার্সিটির ফাংশনের ছবি। দারুণ ঝকঝকে লাগছে টাকে। ছবির পাশে ক্যাপশন " এর নাম ভাবওয়ালী পোদবতী। এর জন্য কয়টা লাইক?" তার পরে কমেন্ট আসতে থাকে, " এত কাপড় থাকলে বুঝবো কীভাবে?" আরেকজন বললো, " পোদ না দেকে পোদবতী বলি কীভাবে"। তারপরে পাবলিস হয়েছে তার বাসায় স্লিভলেস পরা ছবি। লোকজন হামলে পরে তার বগল চাটছে।" এমন মসৃণ বগলের ঘাম চাটবো" -- এই কমেন্ট পরে সেদিন নায়লা তার নিজের আঙ্গুল তার বগলে চালনা করে সেটা চুষে। প্রথমদিন শেষে সে আবিষ্কার করে তার প্যান্টি ভেসে গেছে পুরো তার গুদের জলে। সেটার পরিমাণ এতটাই যে যে কেউ দেখলে ভাববে সে বুঝি মূত্র বিসর্জন করেছে। এরপর থেকে সে ফেবুতে তার নুনু দেখা প্রজেক্ট থামিয়ে দেয়। প্রতিদিন তার ঐ এ্যালবাম চেক করে। তাতে নতুন ছবি নতুন কমেন্টেই তার রাত চলে যায়। সেই এলবাম বড় হয়। তাকে ন্যাংটা করার দাবি উঠে। ন্যাংটা না করা হলেও তার একান্ত কিছু ছবি সেখানে প্রকাশিত হয়। সে অবাক হতে থাকে। এসব ছবি তো টার ফেসবুকে নেই। তার পিসির হিডেন ফোল্ডারে এসব থাকে। সেইখানে কেবল জেনি আর নিপার এক্সেস। তবে কি ওরাই ছেলে সেজে তাকে ন্যাংটা করছে সবার সামনে? নিজের এমন ভাবনার জন্য নিজেকে ধিক্কার দেয়। নিপা তাকে কতই না প্রটেক্ট করে ভার্সিটির মেয়েদের থেকে। তারপরেও সন্দেহ দূর হয় না। হঠাৎ মেন হয় এটা কি জেনির কাজ নয় তো। নাহ জেনি তো এইসব করারা মেয়ে না। ড়তখন তার নিজের মন টাকে প্রশ্ন করে, নায়লা জেনিকে তোমাকে দেখলে ভাবে যে তুমি এত চিপ? সে রেগে গিয়ে তাকেই উত্তর দেয় আমি চিপ কেন? জবাব আসে, এই যে নিজের আধ ন্যাংটা ছবি প্রকাশ হচ্ছে তুমি মজা পাচ্ছ না? এই সব ভাবনা থেমে যায় এলবামে আজকের আপডেট দএকে। এলবামের লোককে ফটোশপ রিকোয়েস্ট করা হয়েছে। বিভিন্ন ইউজার নিজদের ছবি পাঠিয়েছেন নায়লার সাথে তাদের ন্যাংটা ছবি ফটোশপ করবার জন্য। অনেকের সাথে বিভিন্ন ভঙিতে নায়লায় ছবি প্রদর্শিত হয়েছে। এবং বলাই বাহুল্য সেখানে কাপড় নামক জিনিসটা প্রায় বাহুল্য হয়ে গেছে, আর সব অঙ্গ ভঙিই কামোদ্দীপক। আজকের টা নায়লায় মাথায় আগুন টুলে দিয়েছে। একটা ছেলের আঙুল তার গুহ্যদ্বারের খুব কাছাকাছি। ক্যাপশন" ভাই , আঙুল ঢুকাস নে। অনেক গন্ধ" ছেলের জবাব, " আরে তঐ আমার বড় আপু। তোর পুটকিতে আমারই তো অধিকার। আঙুলই তো ঢুকাচ্ছি। ধোন তো না।" এইটা দেখে নায়লা আবিষ্কার করে তার নিজের আঙুল চলে গেছে তার পাছার ফুঁটোর কাছে। আঙুল ভালমতো ঢুকিয়ে তারপরে নিজের পাছার গন্ধ নিজেই শোঁকতে থাকে। তার মাথায় দুষ্ট বুদ্ধি চাপে। সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়ায় সে। আয়নায় নিজের সম্বল দেখে বুজে তার বুকটা আরেকটু বড় হওয়া দরকার। ফর্সা শরীরের অপরূপা নায়লা যেন একজন নগ্ন পরী। উল্টো ঘুরে আয়নায় নিজের পাছা দেখে। তারপরে নিজের ক্যামেরায় নিজের গুদাঙ্গুলির ছবি তুলে দেয় কমেন্টে পোস্ট করে। কথায় বলে, মিথ্যা যখন ডমিনেন্ট হয় তখন সত্য মিথ্যা সবার কাছে তালগোল পেকে যায়। এক্ষেত্রেও তাই হলো। নায়লার অরিজিনাল ন্যাংটা ছবিও সবার কাছে ফটোশপ বলে মনে হয়। সবাই ছদ্মবেশী নয়লাকে অভিনন্দন জানায় ক্রিয়েটিভিটির জন্য। একজন কমেন্ট করে " মামা দিছেন তো মাগীর দুধ রে ছোট বানায়া। এই দুধের ফটোশপ দেখলে মাগী কাইন্দা আপনার পায়ে পড়তো।" নিজের নামে এমন খিস্তি খেউর আর ফটোশপ আর রিয়েল ন্যাংটার পার্থক্য না হওয়াতে তার মজা লাগতে থাকে। তার ক্লাসের কোন ছেলেই খুব সম্ভবত তাকে ক্রমাগত ন্যাংটা করতে চায় ফেসবুকে। এসব ভাবতে ভাবতে বিছালা বালিশ লেপ্টিয়ে ন্যাংটা নায়লা ঘুমিয়ে পড়ে। পড়দিন টাদের বাসার কাজের মেয়ে তার শরীরের গোপন ভাঁজ আবিষ্কার করেছিল কিনা সেটা আমরা গল্পে জানতে পারবো না বাহুল্যতার কারণে।

[+] 4 users Like ddey333's post
Like Reply
#6
Khub valo
Like Reply
#7
Nice going
Like Reply
#8
Khub valo golpo... Humiliated forced sex chai please
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#9
খুব ভালো লাগলো পড়ে।
Like Reply
#10
সেই সময় আমাদের গল্পের নায়িকা জেনি আবার গল্পে ফেরত আসবে। জেনির গোপনাঙ্গ গুলো এখনো সবার কাছে গোপন থেকে গেলেও সেটা প্রকাশের হালকা ইঙ্গিত কি আমরা পাই? নাহ, এখন পর্যন্ত বাইরের অবয়বে জেনির লাজুক ও মার্জিত আচরণই প্রকাশ পায়। ফেসবুকে নায়লার কামানো বগলের ছবি প্রকাশ পায়। সেগুলো আসলেও নায়লার সেটা নায়লাকে যারা চিনে তারা স হজেই সনাক্ত করতে পারবে। কারণ নায়লা এক্সপোজিং কাপড় পড়ার কারনে সব সময়েই তার ব গল নাভি ইত্যাদি সবার কাছে মুখস্ত হয়ে গেছে। সেই তুলনায় জেনির সকল লজ্জা স্থান তো বটেই এমনকি তার গলার নিচের ক্লিভেজ কিংবা হাত ফাঁক হওয়া জামার মাঝে দিয়ে বগলের সুদৃশ্য ছবি আমরা দেখতে পাই নি। তারপরেও যেহেতু সে নায়িকা আরও ভালোভাবে বললে যৌন গল্পের নায়িকা তার তার ফিগারের বর্ণনা জানা দরকার হয়ে পরে গল্পের দরকারে। নায়লার মতো স্লিম তার ফিগার নয় আবার সে নিপার মতো হালকা বালকিও নয়। এইটুকু বর্ণনায় মন ভরে না। তবে আগেই বলেছি তার চেহারার মাঝে এক ধরণের মায়া মায়া ভাব আছে। তবে নীরবতার পিছনে নায়লার কিংবা নায়লার মায়ের যেমন স্লাটিনেস আছে সেটা কিন্তু জেনির মধ্যে নেই বলা যায়। নায়লার আম্মুর কথা বলা হলো যেহেতু সেহেতু কি জেনির আম্মুর কথা চলে আসবে? নাহ সেটা বরং এখন থাক। সময় মত তিনি আসবেন গল্পের মাঝে। তবে শিক্সিকা হিসাবে তিনি খুবই সম্মানিত বলে সচরাচর ছাত্র ছাত্রীদের চোখ তার ফিগারের উপর পড়ে না এমনটিই আমরা ধারণা করে এসেছি। জেনিও আমাদের মত ভেবে আসলেও আজকে জেনির ভাবনায় ধাক্কা লাগিয়ে দিয়েছে তার দুই বান্ধবী। আসলেই কি তার স্কুলের ছাত্রদের ফয়ান্টাসিতে তার আম্মু চলে আসেন? চলে আসলে ঠিক কোন লেভেলের কথা চলে? দুপুরের অনুভূতি চলে আসে সন্ধ্যায় কম্পিউটার টেবিলে বসে। আরো ভালো মত বললে তার স্মৃতিতে চলে আসতে থাকে এলাকার লোকদের কুরুচি পূর্ণ কথা গুলো। নিজেকে নিয়ে কুরুচিপূর্ণ কথা শুনে সে প্রায়ই প্যান্টি ভিজিয়ে ফেলেছে এমন কথা ভেবে নিজেকে অশুচ মনে হয় তার কাছে।


তার চোখের সামেন বায়োস্কোপের মত ছবি চলতে থাকে খন্ড চিত্রে। সেদিনের হেঁটে আসছিলো রাস্তায়। তার পিছনে একটু বয়স্ক মত একজন লোক হাঁটছিলো। ব্যাপারটা তার কাছে কাকতাল মনে হচ্ছিলো যে ভদ্রলোক তার পিছন ধরে এগিয়ে আসছে। হঠাৎ করেই যেন এক রকম জ্যাম বেঁধে যায়। সেই সময় রাস্তা সরু হওয়ায় তাকে দাঁড়াতে হয়। তার ঘাড়ের উপর সে লোকটার নিশ্বাসের আওয়াজ শুনতে পায়। তার পাশেই একটা কনফেকশনারী। কনফেকশনারীর দোকানীর দিকে তাকিয়ে হঠাৎ করেই ভদ্রলোক বললেন, দুধ আছে? বড় সাইজের দুধ? 'দুধ' কথাটায় এমনভাবে লোকটা চাপ দিলো সে কতাহর চাপ আমাদের জেনির দুধে লাগে আর তার বৃন্ত খাড়া হয়ে যায়। সে কান খাড়া করে অন্যমনস্ক ভাব নিয়ে শুনে। দোকানী বলে, স্যার বড় দুধ নাই। তবে মাঝারি সাইজের দুধ আছে। 'মাঝারি সাইজের দুধ' শুনে জেনি কাপড়ের উপর দিয়ে আড়চোখে তাকায় এবং অনুভব করে দোকানী আর লোকটার দৃষ্টি তার মাঝারি সাইজের দুধের উপর। জ্যাম ছেড়ে যাচ্ছে কিন্তু জেনির আগানোর গতিখুব ধীর। সে যেতে যেতে পরের কথা শুনে। স্যার দুধ তো নিলেন না, ঘি নেন? লোকটার জবাব, 'থাক ঘি লাগবে না। আঙ্গুল দিয়ে জায়গামতো ঘষা দিলে এমনিতেই ঘি বেরুবে।' এই কথা শুনে জেনির মাথা হট হয়ে যায়। আর কোন চাপ ছাড়াই তার দেহ থেকে ঘিয়ের নিঃসরণ সে টের পায়।

আরেকদিনের কথা। সে শপিং মলে হেঁটে যাচ্ছে। তার পাশে তার চেয়ে অল্প বয়স্ক দুটো ছোকড়া যেন অনেকক্ষণ ধরে ফলো মত করছে। ব্যাপারটা বিব্রতকর লাগতে থাকে তার কাছে। এক পর্যায়ে একটা ছোকরা তাকে শুনিয়ে বেশ রসিয়ে বলতে থাকে, 'শিশুদের খাবার ঢেকে রাখুন'। প্রথমে শপিংয়ের ঠেলায় সেটা মাথায় আসে না। এক পর্যায়ে সে অনুভব করে তার ওড়না এমন একটা অবস্থায় আছে যাতে তার বুকের শেপ জামার উপর দিয়ে বুঝা যাচ্ছে। তখনই সে লজ্জায় ভেঙে পড়ে। হায় শিশুদের খাবার বলতে তো তার বুককেই বুঝিয়েছে ওরা।

সেই ভাবনা হারিয়ে এরপরে যে দৃশ্য চোখে ভাসে সেটা হলো তার পাড়ার মোড়ে আসার সময়ে সদ্য কিশোরোত্তীর্ণ ছেলেদের প্রলাপ আলাপ। সেই ছেলেগুলোর মুখ দারুণ নোংরা। সে পাশ দিয়ে আসার সময় তাদের আলাপচারিতা কানে ঢুকাতে চায়। তাদের আলোচনা যে যৌন রসাত্মক হয় সেটা বের করতে পেরে সে বেশ পুলকিত হয়। প্রতিদিনই রাস্তায় আসার পথে 'গুদ ভোদা দুদ পাছা' জাতীয় শব্দ শুনে এবং শিহরিত হয়। একদিন সে টের পার তাকে নিয়ে কথা হচ্ছে। ছেলেগুলো তাকে শুনিয়ে যেন বলছে, ম্যাডামরে দেখলে মনে হয় এক ছড়া

"শ্যামলা মাগীর মোটা পাছা
ছ্যাদার ভিতর বাল যে চাছা"

এমন কবিতা শুনে সে অসম্ভব উত্তেজিত হয়। কারণ সে নিজে শ্যামলা হওয়াতে তার কাছে মনে হয় কথাগুলো তাকে নিয়ে বলা হচ্ছে। যাহোক, অতীত চারণ থেকে বাস্তবে আসে জেনি। বুঝতে পারে পায়জামা ভিজে গেছে। বাসায় থাকলে সে সাধারণত প্যান্টি পরে না। পায়জামা যখন ভিজে গেছে কি আর করা। ভেজা পায়জামা নিয়েই সে ফেসবুকে বসে। নতুন আইডি খুলে ছেলের নামে। এটা দিয়ে সে আম্মুর স্কুলের ছাত্র সেজে প্রাক্তন ছাত্রদের সাথে কিংবা বর্তমান ছাত্রদের সাথে কথা বলবে। কাজটি বেশ সময় সাপেক্স ব্যাপার। জেনি এই কাজ করতে করতে আমরা তার আম্মু মিসেস সায়মার ঘরে ঘুরে আসি। সায়মার স্বামী এখন খবর টক শোতে বুদ হয়ে আছে ড্রয়িং রুমে। তার ছেলের এইটা বাইরে থাকার সময়। জেনি তার নিজের ঘরে কম্পিউটারে, সেই সময়ে নিজের রুমে ডরজা বন্ধ করে ব্রা প্যান্টি পরে দাড়িয়ে আছেন স্কুলের সম্মানিতা শিক্ষিকা মিসেস সায়মা। কেন ব্রা প্যান্টি পড়েছেন সেটা নিয়ে বিশদ আলোচনা করবার আগে বরং মিসেস সায়মাকে দেকা যাক একটু। নিজের ঘরে আয়নার সামনে দাঁড়িয়ে মিসেস সায়মা। নিজেই নিজেকে দেখছেন আয়নায়। বয়সের কারণে একটু মুটিয়ে গেছেন। শরীর খুব বেশি মেইনটেইন করা হয় না কখনও। খাবার মেইনটেইন না করায় পেটে হালকা মেদ জমেছে যা প্যান্টি লাইনের উপরে সদম্ভভরে তার উপস্থিতি জানান দিচ্ছে। ব্রা থাকায় বুঝা যাচ্ছে না, তবে তিনি জানেন দুই বাচ্চাকে ফিড করে তার বুক একটু ঝুলে পড়েছে। নিজের অজান্তেই উল্টো ঘুরে আয়নায় নিজের প্যান্টি ঢাকা পাছা দেখতে থাকেন। এক পর্যায়ে প্যান্টির কাপড় ধরে পাছার একদিকে সরিয়ে দেন। পাছার মাংসল দাবনাকে আলাদা করা খাঁজ দেখা যায় অল্প করে। শিক্ষকতার কারনে বসে বসে কাজ করতে গিয়ে তার পাছায় অনেক মাংস জমেছে। তাতে অবশ্য টার রূপ বেশ খোলতাই হয়েছে। আমাদের গল্পের আম্মুদের মধ্যে মিসেস সায়মাই প্রথম পাঠকডের সামনে ইজ্জত হারালেন। অথচ তিনি তিনআম্মুর মাঝে সমচেয়ে কনজারভেটিভ ধরণের। তবে কি নাজমার মত তিনিও স্লাট ইনসাইড। আসলে তা না। টিনি আসলে স্মৃতিচারণ করছেন। আসলে একটু আগে আমরা জেনির কল্পনা প্রবণ হয়ে প্যান্টি ভিজানোর কথা জেনেছি। এই প্রবণতা সে তার মার কাছ থেকেই পেয়েছে। তার আম্মু এক কাঠি সরেস। লজ্জা পেলে সেটা তিনি বারবার রোল প্লে করেন। আজকে তিনি তার কলেজ জীবনের স্মৃতিচারণ করছেন। তাও আসলে পারভীনের কাছ থেকে ফোনে গার্লস নাইট আউট শুনার পরেই। সেদিনও আসলে এমন একটা গার্লস নাইট আউট ছিলো পারভীনের বাসায়। পারভীনও ছিলো সেইখানে। আড্ডা গান সব কিছু হচ্ছিলো। রাত জেগে গল্প। একজন আরেকজনকে পঁচানো সব। সায়মা নিজে অন্তর্মুখী স্বভাবের হওয়ায় এসব দুষ্টুমিতে অংশ না নিলেও উপভোগ ভালোই করছিলেন। মাঝরাতে শুরু হলো লুডু খেলা। খেলা শুরুর আগে নিয়ম ঠিক করা হয়, এই লুডু হবে স্ট্রিপ লুডু। পারভীনের এই কথা শুনে সবাই ঠিক বুঝতে পারে না পারভীন কী বলছে। বড়লোকের মেয়ে আর ইঁচড়ে পাকা বলে পারভীন ওদের থেকে সবসময় একটু এগিয়ে। বাকি দুজন অর্থাৎ সোমা এবং শায়লাও সায়মার মতো পাকনামির দিক থেকে পিছিয়ে থাকলেও দুষ্টামিতে তাদের জুড়ি নেই। পারভীন বলল, স্ট্রিপ লুডু মানে হলো খেলার উপর নির্ভর করে কাপড় থাকবে। আমাদের গায়ে সবার পাঁচটা কাপড় আছে সালোয়ার শেমিজ কামিজ ব্রা প্যান্টি।শায়লা জানালো সে প্যান্টি পরে নি। শুনে পারভীন বলে, হয়েছে। তাহলে তো তোর নুনু অনেকেই দেখেছে। শায়লা বলে নুনু? পারভীন জবাব দেয়, ফাইজলামি করে ভোদাকে নুনু বললাম। আরে এমনিতে তুই প্যান্টি না পড়ে শাড়ি পরে ঘুমালে শাড়ি উঠে গেলে তো যে কেউ দেখে ফেলবে। আমি শিউর তোর ছোট ভাই দেখে ফেলেছে তার আপুর ভোদা আর বাল। শায়লা রেগে উঠে, এই পারভীন মার খাবি, ভাই নিয়ে কিছু বললে। যাহোক শায়লাকে পারভীন টার নিজের একটা প্যান্টি বের করে দিলো। শায়লা সেটা পরে আসার পরে পারভীন নিয়ম বললো, যে প্রথম হবে তার পাঁচটি কাপড় থাকবে। যে দ্বিতীয় হবে তার কামিজ যাবে। অর্থাৎ তার শেমিজ পড়া তথাকতে হবে বাকি রাত। তৃতীয় হলে, শমিজ যাবে মানে ব্রা বের হয়ে যাবে। আর চতুর্থ হলে সালোয়াড় বা ব্রা যেকোন একটা খুলতে হবে। মানে আইদার টপলেস উইথ ফুল বোটম অর ইন ব্রা প্যান্টি।
[+] 8 users Like ddey333's post
Like Reply
#11
Valo hoyeche
Like Reply
#12
খেলা চলতে চলতে শএষ হলো। আর ভাগ্যের ফেরে সায়মা হলেন চতুর্থ। নিজয়ী হলো পারভীন। সে বললো, আমি আগে চতুর্থ এর শাস্তি কার্যকর দেখতে চাই। সায়মা, টপলেস নাকি ব্রা প্যান্টি? শুনেই লজ্জায় ভেঙে পরে সায়মা। কোনমতে বলে ব্রা প্যান্টি। তারপরে আজকে এখন যেমন অবস্থায় আছে সে অবস্থায় থাকে সে। পরে অবশ্য বাকি তিনজন মিলে ঠিক করে এক জনের শাস্তি হওয়াই এনাফ। বাকি কারো খোলার দরকার নেই। এমন নির্লজ্জ জোচ্চুরিতে রেগে যায়। এবং ব্রা প্যান্টি পরে প্রতিবাদ করে। তার সব কাপড় তখন পারভীনের কাছে। পারভীন বলে, মাগী বেশি ভ্যাক ভ্যাক করলে সোজা বের করে দিবো রুম থেকে। সবাই তোকে ব্রা প্যান্টিতে দেখবে। এই অবস্থায় বাধ্য হয়ে সারারাত ব্রা প্যান্টিতে কাটান পারভীনদের সাথে। সেই থেকে পারভীনকে একটু এড়িয়ে চলেন। তবে সেই রাতে তিনজন কাপড় পরিহিতা মেয়ের মাঝে আধা ন্যাংটা হয়ে তার কেমন যেন লাগছিলো। কপাল ভালো তার প্যান্টিতে রস ওরা দেকেনি। আসলে উনি টয়লেট করার নাম দিয়ে ঐখানে পানি লাগিয়েছিলেন। যা দিয়ে প্যান্টি ভেজার অযুহাত বের করেছিলেন। সেইসব অনেক আগের কথা। আবার গার্লস নাইট আউট করে পারভীন আবার টাকে অপমান করবে না তো? এমন সয় তার দরজায় নক পড়ে। হুট করে তার মনে হয় তিনি দরজা লক করতে ভুলে গেছিলেন। বাসার কাজের ছেলটার গলার স্বর শুনে তিনি প্রায় আতকে উঠেন। কাজের ছেলে তার রুমে ঢুকে পরে তার মালকিনকে ব্রা প্যান্টিতে দেখে অবাক। ছেলেটা হা করে গিলছে তার মালকিনের আঢ নয়াংটো শরীর। স্কুলের সম্মানিতা শিক্ষিকা মিসেস সায়মা নিজের বাসায় নিজের বেডরুমে তার বাড়ির চাকরের সামেন নিজের অন্তর্বাসে দাঁড়িয়ে আছেন। তার মোটা থাই বুকের খাঁজ পাছার ভাজ সব জানা হয়ে গেলে কাজের ছেলের। ধাক্কা সামলে নিয়ে একটা টাওয়েল নিজের কোমরের উপর থেকে মেলে ধরেন, এবার একটু স্বস্তি বোধ করে চাকরকে কড়া ঝাড়ি মারেন, তোকে না বলেছি আমার রুমে ঢুকবি না। জ্বি, খালু জানে খাইবো। আপনারে খুঁজে। যা আসছি। ছেলেটা চলে যায়। সায়মা নিজের লজ্জার হেফাজত করে খাবার পরিবেশনের জন্য মন দেন।


ঐদিকে জেনি তার ফেসবুক আইডি খুলে মনে করে এইটা দিয়ে নায়লা আর নিপার সাথে চেলে সেজে প্রেম করা যায়। এই জন্য অবশ্য তাকে একটা ছেলে আইডির সাথে কথা বলে এডাল্ট টক করা শিখে নিতে হবে। সে সব নিয়ে ভাবতে ভাবতে মা খেতে ডাকেন। মায়ের কথা শুনেই ছাত্রদের মুখে মায়ের নামে ক্যাট কল নামক জিনিসটার কথা মনে পড়ে। দ্রুত কিছু করার কঠা ভেবেই হঠাৎ মনে হয় আম্মুর নাম লিখে গুগল করলেই তো হয়। সে আম্মুকে ১০ মিনিট পরে আসছি বলে গুগল শুরু করে। ঢাকা শহরের হাজারো সায়মার মাঝে কে তার আম্মু বুঝা দায়। ভাবলো, আচ্ছা মায়ের নামের আগে খানকী লিখে সার্চ দেই। খানকী সায়মা নাম লিখে সার্চ দিতেই একজন টিচারের পরিচয় পায়। একটা ওপেন ডিসকাসন ফোরামে সে তার আম্মুর নাম দেখতে পায়। সেখানে এক ছাত্র তার আম্মুকে এলাকার সেরা খানকী উপাধি দিয়েছে। সেকানের কমেন্ট গুলো ধরে এগুতে থাকে। তবে তার আম্মুর কোন ছবি নেই। সো এটা যে তার আম্মু সেটা বুঝার কোন উপায় নেই। এক জনের কমেন্ট পড়তে থাকে " সায়মার নাভির চার আঙ্গুল নিচে বড় বড় বালের একটা কালো জঙ্গল। সেই জঙ্গল ঢরে একটু গেলে একটা পঠ পাওয়া যাবে। সেই পথে ধোন ঢুকাইয়া পথটারে লাল করে দেওয়া দরকার।" -- উফ কি সুন্দর ভাষায় তার আম্মুর ইজ্জত শেষ করে দিয়েছে। সেখানে একজন লিখেচে, " দেখেন উনি কজন সম্মানিত মহিলা।উনার মেয়েও একটা বড় ইউনিতে পড়ে। উনাকে নিয়ে গালিগালাজ করবেন না প্লিজ।" ব্যাস আর যায় কোথায়। তখন মা মেয়ে এক সাথে কয়াট কল চলে। ভাষা গুলোও সেই পরিমাণ হিউমিলিয়েটিং। জেনি অনুভব করে যেই লোক টাদের পক্ষ নিয়েছে সে তআর পরিচিত কেউ। এবং সেই বয়াটা নিশ্চয় তার আর তার আম্মুর অপমান খুব এনজয় করছে। সব পড়ে জেনির মাথা গরম হয়। আর সালোয়ার ভিজে জব জব হয়।

আপাতত মধ্যবিত্ত মার্জিত ফ্যামিলি খেতে বসে। অথচ সেই সময় মায়ের প্যান্টি আর মেয়ের সালোয়ার তাদের কামরসে ভেজা থাকে। খাবার টেবিলে কাজের ছেলের অর্থপূর্ণ দৃষ্টি মিসেস নাজমার প্যান্টি আরো ভেজাতে থাকে। আর নিজের আম্মুর চেহারা দেখেই আগের কমেন্টগুলো ভেবে জেনির সালোয়ারে রস খসতে থাকে।
[+] 7 users Like ddey333's post
Like Reply
#13
ব্রাদার সত্যি বলছি অনেক দিন পর দারুন কিছু পরলাম একদম টপনচ প্লিজ ব্রো এটাকে কন্টিনিউ করবেন আর একটু আর্লি আপডেট করার চেস্টা করবেন ❤️
Like Reply
#14
you are awesome as always!
Like Reply
#15
(19-01-2023, 07:43 PM)masochist Wrote: you are awesome as always!

Do you really think I am !! Smile
Like Reply
#16
খাবারের পরে রাতে টেবিলে বসে আছে নিপা। অপেক্ষা করছে বাসার সবগুলো বাতি নিভে যাবার। সবগুলো বাতি নিভে গেলে যখন রাত নেমে আসে শহরের উপকন্ঠে থাকা ছোট্ট এই বাসার চারপাশে তখন নিপার মাঝে কেমন ঘোর লাগতে শুরু করে।এই ঘোরের যেই অনুভূতি তার সাথে মিলে আছে আসলে কাম। আর এই কাম প্রবণতা, যা নিপার মাঝে কাজ করে মোটেই অন্য দশটা মেয়ের মত নয়। সেই বিষয়ে বলবার আগে নিপাদের বাড়িটার দিকে একটু খেয়াল করা যাক। শহর থেকে একটু বাইরে ছোট্ট এক দোতলা বাড়ি। এই বাড়ির দোতলাতেই নিপার ঘর এক কোণায়। তার রুমের সাথে এটাচড বাথরুম। পিছনে একটা বারান্দা। এই বারান্দা আবার শেয়ার হয়েছে বাড়ির মাস্টার বেডরুম মানে নিপার বাবা মায়ের রুমের সাথে। তার পাশে একটা স্টোর রুম মত। আর সামনে একটা পোর্চ। নিপার ভাই সাগরের ঘর নিচতলায়। সাগরের ঘরের সাথেই ড্রইং রুম আর চাকর বাকরদের রুম। বাড়ির সামেন একটা ছোট উঠোন। যেখানে জোছনা রাতে চাঁদ মায়াবী পরশ বুলিয়ে হানা দেয় মায়াময় পরিবেশ করে। এই চাঁদ নিপার খুব প্রিয়। শৈশব থেকেই চাঁদের প্রতি ভালো লাগা থেকে উদাস হয়ে বসে ঠেকেছে বাইরের পোর্চে অথবা রুমের পিছনের বারান্দায়। তার মনের রঙ রূপ রস তাই ছোটবেলা ঠেকেই ভাবালু ছিলো। সেই সাথে মিশুক হিসাবে সে গরে উঠেছিলো যার পরিচয় আমরা আগে পেয়েছি। তার অপর দুই বান্ধবী নায়লা আর জেনির মত সে মুখচোরা স্বভাবের না। বরং সে মিশুক এবং খোলা মনের। খোলা মনের সাথে জামা খোলার ব্যাপারে আগ্রহের ব্যাপারেও আমরা আগে জেনেছি। এই আগ্রহের সাথে তার কামাটুর হবার গল্পটাও আমরা জানতে পারবো এখনই। কারণ এই মুহূর্তে সে চাঁদ দেখতে বারান্দায়। আসলে শুধু চাঁদ দেখা যে তার উদ্দেশ্য না সেটা আমরা একটু পরে জানটে পারবো। চাঁদের জোছনায় তার পাশের বেডরুমের আদিম খেলার দর্শক আসলে সে। সেই আদিম খেলার কুশীলবরা তারই জন্মদাত্রী মা আর জন্মদাতা বাবা।


আহহ উহহ শব্দ ভেসে আসছে আবহে। আর আড়চোখে সেদিকে তাকিয়ে রয়েছে আমাদের নিপা। ভিতরে পারভীন আর জামান সাহেবের দৈহিক মিলন চলছে। তাদের কারও পরণে একটা সুতাও নেই। নিপা তাকিয়ে থাকে। চাঁদের আলোয় ন্যাংটো আব্বু আম্মুকে তার কাছে গ্রীক দেব দেবীর মত লাগছে। অবশ্য আব্বুর ধোন কিংবা আম্মুর ভোদা সে দেখতে পারছে না। উফফ। আব্বুর ধোন কথাটা শুনেই কেমন যেন শিহরণ লাগে। এটা কি অন্যায়! তার কাছে এর জবাব নেই। সে নিজেই আবার তাকায়। দৃশ্যটি খুব ভালোভাবে দেখে। কারন একটু পরে এর বর্ণনা তাকে দিতে হবে।দিতে হবে এমনভাবে যাতে তার আব্বু আম্মুর ন্যাংটা হয়ে লাগালাগির দৃশ্য তার শ্রোতার চোখে ভাসে। তবে সব শ্রোতা যে তার আব্বু আম্মুকে দেখবে তা বলা যায় না। বরং কেউ দেখবে জেনির আব্বু আম্মুকে কেউ দেখবে নায়লায় আব্বু আম্মুকে কেউ দেখবে তার পরিচিত অন্য কোন মহিলা আর তার হাসবেন্ডকে। কিন্তু মূল দৃশ্য সেইম থাকবে। সেই দৃশ্যে তন্ময় হয়ে থাকে নিপা। সে দেখতে পায় দুইটা পাছা একটা আরেকটার সাথে লেগে আছে। একটা একটু লোমশ চিপড়ানো পাছা আরেকটা মসৃণ ফোলানো পাছা। লোমশ পাছা টা উঠা নামা করছে। আর ফোলানো পাছা তাকে জায়গা করে দিচ্ছে। একটু মনযোগ দিয়ে সে লক্ষ্য করে ফোলানো পাছার ছিদ্রের কাছে এক দু ফোটা করে সাদাটে রস গড়িয়ে ঢুকছে। এই বর্ণনা নিজ মনে বলে সে উত্তেজিত হয়ে উঠে। আসলে নিজের বাবা মায়ের আদিম খেলা দেখে অভ্যস্ত হয়ে সে অনেক আগে থেকেই তার বন্ধু বান্ধদের প্যারেন্টস কিংবা তার আত্মীয় স্বজনদের বেডরুম কল্পনায় নেয়। জেনির আম্মু যে সেই কল্পনায় বিশেষ স্থান দখল করে আছে সে কথা বলাই যায়। জেনিরআব্বু আম্মুর ভুড়ি লাগানো লাগালাগির কথা ভেবে তার মজা লাগে। আন্টি নিশ্চয়ই অনেক বালবতি মহিলা। জেনিদের বাসায় একদিন কাপড় বদলানোর ফাঁকে জেনির কালো ভেজা চুলে ঢাকা বগল সে দেখেছে। জেনি নিশ্চয়ই পারসোনলা হাইজিনে তার আম্মুকে ফলো করে। ইসস একবার জেনির আম্মুর একটা ল্যাংটা ছবি যদি উনার ছাত্রদের দেখানো যেত জেনিকে খুব করে লজ্জায় ফেলা যেত। জেনির আম্মুকে নিয়ে তার এমন ভাবার আরেকটা কারণ আছে। আম্মুর একটা গোপন এলবামে সে অনেক আন্টিদের নটি ছবি আছে। সেখানে জেনির আম্মুর কিছু আধ ন্যাংটা ছবি আছে। তবে সেই ছবি দেখলে বুঝা যায় সেগুলো উনাকে করতে বাধ্য করা হয়েছে। চিরকালের গুড গাল জেনির মত তার মাও গুডি ছিলো একথা বুঝা যায় ছবিতেও। এবং উনি যেই পরিমাণ লজ্জা পেয়েছেন এত বছর পরে এসেও নিপাকে ছুয়ে যায়। তার আম্মুর নটি ছবিও দেখেছে। তবে আম্মু নুডিটির ব্যাপারে অনেক স্বচ্ছন্দ্য।

জেনি তার টেবিলে ফিরে আসে। চ্যাটের এক বন্ধুকে তার দেখা একটু আগের ন্যাংটা দৃশ্য পুরোটা বলে। তারপরে তার চ্যাট বন্ধু যখন ছবি দেখতে চায়, ইয়াহুতে সে শেয়ার করে জেনির আব্বু আম্মুর ছবি। ঐ পাশ থেকে উত্তর আসে, নাহ তোমার আব্বু আম্মু একেবারেই সেক্সি না। আমি কি সেক্সি? জেনির ছবি শেয়ারে রেখে বলে নিপা। ঐ পাশ ঠেকে উত্তর আসে , তুমি যে চয়াটে এত নটি সেটা তোমার ছবি দেখে বুঝা যায় না। তোমার নিশ্চয়ই বাল আছে? হ্যা আছে। - জেনির চদ্মবেশী নিপা উত্তর দেয়। ঐ পাশ ঠেকে উত্তর আসে, হুম ছবি দেখলেই বুজা যায়। যাই হোক সুন্দরী মেয়ে ছাড়া আসলে কথা বলে আরাম পাই না। চুদলাম না তোমাকে আর তোমার আম্মুকে। এই, প্লিজ কথা বলো। নিপা উত্তর দেয়। নাহ তোমাকে চুদলাম না এটাই তো তোমার জন্য অপমান। যাও অপমানিত হয়ে তুমি তোমার আম্মুর কালো ভোদা আর তোমার আব্বুর ছোট ধোন চোষ গে।
[+] 5 users Like ddey333's post
Like Reply
#17
Ei golpto ta pura Xossip e porechilam kintu sesh hoy ni. Asha korbo eibar sesh hobe
Like Reply
#18
নিপা দমে যায়। জেনিকে বাইরের মানুষের সামেন মাগী সে কখনোই বানাতে পারে না। নিজের ছবি শেয়ার করেও খুব সুবিধা হয় না। কারণ নিপা খেয়াল করে সবাই সুন্দরী মেয়ে খুঁজে। সেই হিসাবে নায়লা গুড চয়েজ। মেসেঞ্জারে নায়লা-হিউমিলিয়েটর নামে সেভ করে রাখা আইডি কে নক দেয়। উত্তর আসে সাথে সাথেই। নায়লার বাসার পিসি থেকে আনা অনেক ছবি শেয়ার করেছিলো এর সাথে। ঐপাশ থেকে লিংক ধরানো হয়। আর মেসেজ আসে, তোমাকে তো বাজারের মাগী বানিয়ে দিয়েছি। সবাই তোমাকে চুদছে। এই জাতীয় কটু কথায় বিব্রত হয়ে নিপা ড্রুত লিংক ক্লিক করে এবং ফেসবুকের পেজে তার বান্ধবী নায়লার ছবি আর সেটাকে ফেক করে ক্রমশ গজিয়ে উঠা এলবাম দেখতে পায়। তার দেয়া ছবি থেকে চেহারা নিয়ে নায়লার এই সব আকর্ষণীয় রূপে সাজিয়ে দিয়েছে জনগন। সে চয়াটে নায়লা সেজে যতটুকু হিউমিলিয়েটেড হয়েছে এইখানে আসল নায়লার ছবিকে রিয়েল টাইম লাগানো হয়েছে মনে হচ্ছে। হঠাৎ একটা ছবি ডেকে তার চোখ আটকে যায়। নায়লা আর তার আম্মু নাজমার লেসবি ছবি দেখা যায়। ন্যাংটা হয়ে একে অপরকে চুমা দিচ্ছে। উফফ নাজমা আন্টির সাথে নায়লাকে করাতে পারলে কী মজা হত। সব ভাবনা হঠাৎ থেমে যায়। তার মনে তার ডার্লিং এর জন্য ছটফট করে। তার প্রেমিকের কঠা ভাবে। তবে সে আবিষ্কার করে নেমে আশা রাতে তার মনে কামভাব জাগাতে তার প্রেমিক বয়র্থ হলেও ঠান্ডা সাধারণ জেনির গায়ের গন্ধ রসালো ঠোঁটের স্বাদের কল্পনায় তার গুদে বান ডাকে। সে নিজে কনফিউসড হয় সে কি তবে লেসবো।

সময় অন্য রুমে স্বামীকে ঘুম পাড়িয়ে যোগ্য মেয়ের যোগ্য মা পারভীন গার্লস নাইট আউটের ছক ফাঁদে।
সেই রাতটা আমাদের গল্পের জন্য গুরুত্বপূর্ণ হয়ে যায় যখন রাতে আব্বু আম্মুর ন্যাংটা লাগালগি দেখার পরে নীপার মনে কাম জাগানিয়া ভাব জাগে। আর নিজের অজান্তেই সে লক্ষ্য করে তার কামভাবের মাঝে তার প্রেমিক জায়গা দখল করে নেই। তার প্রেমিক রোমেলের কথা হয়তো দরকার হলে গল্পের প্রয়োজনে পরে বলা যাবে আপাতত তার উপস্থিতই আমাদের গল্পের জন্য খুব প্রয়োজনীয় নয় একথা নিশ্চয় করে বলা যায়। নীপা রোমেলকে মোটামুটি কাছ থেকে দেখেছে একথা বেশ করে বলে দেয়া যায়। তাদের অধর যুগল একত্রিত হয়ে পরস্পরের জিহবার স্বাদ যে তারা নিয়েছে সে কথাও আমরা জানি। কিন্তু সেই রাতের পরে রোমেলের রস গন্ধ স্পর্শে নীপার বিহবলতা কমে যায়। বরং জেনির গায়ের গন্ধ আর রসালো ঠোঁটের কথা ভেবে তার মনে কেমন যেন চঞ্চলতা অনুভব হয়। তারপর থেকে সে লক্ষ্য করতে থাকে জেনির স্পর্শে সে কেমন যেন বোধ করে। এমনকি ক্লাসের ছেলে মেয়েরা তাকে জেনিকে ঘিরে উৎকট আদিরসাত্ম রঙ্গ করলে সেটাও যেন তার কাছে অন্যবারের চেয়ে অন্যরকম হয়ে ধরা দেয়। তার মান কি তার মাঝে আসলেই লেসবি সত্তা জেগে উঠেছে। একদিনের কতাহ সে ভারসিটিতে রোমেলের সাথে বসে আছে। তাদের সাথে রোমেলের বন্ধু দিদারও আছে। দিদার কঠা প্রসঙ্গে বলে উঠে, নিপা দোস্ত জেনির সাথে সিস্টেম করে দে। নীপা বলে, কেন, এত মেয়ে থাকতে জেনিকে কেন যার সাথে তোর কথাও হলো না? আর জেনির সাথে যোগাযোগ করতে আমাকেই লাগবে কেন? দিদার বলে, জেনিকে আমার দারুণ লাগে। ওর মাঝে এক ধরণের এরোগেন্স আছে। এরোগেন্টদের নিচে শোয়াতে মজা বেশি। তোকে লাগবে কারণ তুই ই তো আমার একমাত্র মাধ্যম। আহহ। দোস্ত ওর বালওয়ালা ভোদাটার কথা ভেবে হর্নি হয়ে যাই রে। এই ধরণের কথা নতুন না।নিপা ছেলেদের সাথে ফ্রি হওয়াতে এমনকি নিজের ভোদা নিয়ে কথা বলটেও আপট্তি নেই। এমনকি তাদের আলোচনা একমমুখীও থাকে না। চেলেদের ধোনের সাইজ নিয়েও অবলীলায় পচানি দেয় নিপা। আজকে এত ছেলে মেয়ের মাঝে জেনিকে নিয়ে কথা বলটে কেন এত অন্যরকম লাগে নিপার। কেন জেনিকে পচানো কথা তার নিজের গায়েই লাগে। সামলে নিয়ে নীপা বলে, কেমন করে জানলি জেনির ইয়েতে বাল বেশি? এবার পাশের জন উত্তর দিলো, নীপা আমরা আজকে ম্যানেজমেন্ট ক্লাশ ধরে জেনির বগল দেখেছি। কাপরের ফাঁক দিয়ে ওর ঘামে ভেজা কালো বগলের বালগুলো দেখা যাচ্চিলো। সেটা দেখে দিদার ফিট। ও তো আবার হেয়ারি লাইক করে। দীপা নামে একটা মেয়ে ওয়াক করে উঠে। ইসস কী গন্ধ! নাইম খোঁচা মারে, ইস দীপা তুমি মনে হয় মাত্রই শোকলা। ওয়াক থু। তা হতে যাবে কেন। ঐটা শোঁকা চাটা তো নীপার কাজ। নীপা আবিষ্কার করে জেনির বগলের কথা ভেবে সে হর্নি হয়ে যাচ্ছে। অন্য সময় হলে নীপা নিশ্চয়ই ছেলেদের পচিয়ে লম্বা করত। কিন্তু কোন এক কারণে সে আজকে একদম চুপ রইলে। তার প্যান্টির ভিতরে তরলের নিঃসরণ অবশ্য বাইরে থেকে বুঝা যাবে না। রোমেল তাকে বাঁচাতে এগিয়ে আসে। এই তোরা আমার বউয়ের সাথে ফাজলেমি করবি না। নীপ চলতো আমরা ক্লাশে যাই।
এইবার ক্লাশে গিয়ে নীপা রোমেলের পাশে বসে। ঐদিকে জেনির পাশে বসেছে বরাবরের মত নায়লা। আড় আরেকটা মেয়ে। ঐ মেয়েটাকে খুব হিংসা হতে থাকে নীপার। আর সাথে বিরক্তও হয় রোমেলর উপর। জেনির বগলের গন্ধ শোকার জন্য অস্থির হয়ে থাকে। পুরা ক্লাশে তার মন বসে না। শুধু একটু পর পর জেনির দিকে তাকায় আর ভাবতে থাকে। দিদাররা কি আসলেই জেনির বগল দেখেছে? আড় দিডার কি আসলেই জেনির সাথে রিলেশনে যেতে চায়। তাহলে কি সে তার প্রতিদ্বন্দ্বী হয়ে যাচ্ছে। কিছুক্ষণ পরে সে নিজেই নিজেকে ধিক্কার দেয়। ছিঃ কী ভাবছে তার বন্ধুকে নিয়ে।
[+] 6 users Like ddey333's post
Like Reply
#19
Darun golpo
Like Reply
#20
ohh dada ki likhchen fatafati
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)