Thread Rating:
  • 14 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
দুই সোনা
#1
শান্ত শিস্ট এক গ্রাম মদনপুর। এলাকার লোকজন অনেক সহজ সরল বিধায় কোন গন্দগোল নেই। বিদ্যুৎ নেই,তাই সন্ধ্যার পর এলাকার পরিশ্রমি পুরুষেরা নিজেদের বিনোদনের জন্য কাছাড়ি ঘরে তাড়ির আসর জমায়। আসরের মধ্যমনি হয় মোটামুটি অবস্থাসম্পন্ন মানুষটি। এই গ্রামের অবস্থাসম্পন্ন মানুষ হচ্ছে আমজাদ মেম্বার আজ আর তার ছেলের বিয়ে পাশের গ্রামের সুন্দরি জেসমিনের সাথে। সত্য মিথ্যা কেউ জানে না তবে প্রচার আছে যে আমজাদ মিঁয়া ১০ ভরি সোনা দিয়ে ছেলের বউ আনছে তার ভোলা বালা ছেলের জন্য। এ খবর পেঁয়ে গেছে পাশের গ্রামের বিখ্যাত চোর জাকির। এতো বড় দাও দেখে সে স্থির করলো বিয়ার রাতেই চুরি করবে। সামনে শীতের যা আসতে মাস খানিক তার শেষ শক্রবারে বিবাহ। কিন্তু আমজাদ মিঁয়ার বাড়ি বা গ্রাম সমর্কে তার অজানা। তার উপর সে মেম্বার। ধরা পড়লে খবর আছে। তাই বিশেষ ব্যবস্থা নিতে হইবো।চ্যালা পাঠিয়ে খোঁজ নিয়ে জানলো জমির কাজ করানোর জন্য আমজাদ মিঁয়া লোন নিচ্ছে। সুযোগ বুঝে সেও ভীরে গেলো কামলা হিসেবে। ২/৩ দিনের ভিতর পুরো বাড়ি রেকি করা তার শেষ। বিরাট বাড়ীতে ২ টো টিনের বিশাল ঘর। বাড়ীর কোনায় নতুন ঘর হচ্ছে যেখানে ছেলে আর তার নতুন বউ থাকবে। বাড়ির নিরাপত্তা ব্যবস্থা নেই বললেই চলে কারণ এই গ্রামের প্রায় সবাই ধর্মভীরু তাই চুরি ডাকাতির ভয় নাই। জাকির মনে মনে খুশি হলো এই ভেবে যে এইখানে চুরি করা তার কাছে ডাল ভাত। কিন্তু তার খুশি বেশিক্ষণ থাকলো না কারণ আমজাদ সাহেব লোহার এক সিন্দুক কিনেছে বিয়ার গয়না রাখার জন্য। আর এ সিন্দুক খোলার কোন উপায় জাকিরের জানা নেই। বাধ্য হয়ে সে চিন্তা করলো বাসর রাতেই চুরি করতে হবে সোনা সিন্ধুকে ঢোকার আগেই। কিন্ত এতো লোকের ভীড়ে বাসর ঘরে কিভাবে ঢুকবে? খুব দ্রুত একটা পরিক্লপনা করলো। সে মতো দ্রুত বন্ধুত্ব পাতিয়ে ফেললো আমজাদ মিঁয়ার ছেলে ফরিদের সাথে। নিয়মিত তাকে তাড়ি খাইয়ে বাসর ঘরের কার্যকলাপ সমপর্কে অভিহিত করতে লাগলো। তার মনে ভয় ঢুকিয়ে দিলো যে ১ম রাইতে ঠিক মতো কোপাইতে না পারলে বউ লাত্থি দিবো। ফরিদ ভয় পেয়ে যায় তার যৌবনের ক্ষমতা নিয়ে। জাকির তাকে বলে যে সে একটা ওশুধ দিবে যা লাগানোর দশ মিনিট আগে তাড়ির সাথে খাইলে  সারারাত বউরে লাগানো যাইবো আর বউরে তাড়ী খাওইয়া নিস্তেজ রাখতে হইবো যাতে সহ্য করতে পারে।ফরিদ ওশুধের জন্য মরিয়া হয়ে কিন্তু চতুর জাকির জানায় এটা মিলনের আগে সে দিবে কারণ এখন দিলে ফরিদ উত্তেজনায় খেয়ে ফেলতে পারে তখন কাজে লাগবেনা। এই জন্য সিন্ধান্ত হয় জাকির একই ঘরে পাশের কক্ষে থাকবে বিয়ার দিন।
যথারীতি বিয়া হলো। নতুন বউ বাড়ীতে আসলো। সবাই বউয়ের রূপের খুব প্রশংসা করলো। জাকির নিজেও মুগ্ধ।  ইশ যদি আজ নিজে বাসর করতে পারতো।চুরির পাশাপাশি বউয়ের যৌবন সুধাও ডাকাতি করা যাইতো। হঠাৎ মাথায় চিন্তা আসে। সুযোগ নিবে নাকি? দেখা যাক আগে তো ১০ ভরি সোনা। পরে না হয় দু পায়ের মাঝের সোনা।
শীতের রাত। সবাই তাড়াতাড়ি  শুয়ে পড়লো বাসর ঘরে বউ জামাই রেখে। নতুন ঘরে চারটি কক্ষ। এক ঘরে বউ জামাই। এক ঘরে জাকির। বাকি ঘরগুলোতে অন্য আত্নীয় স্বজন। গ্রামে বিদ্যুৎ নেই। হারিকেনের আলোয় চলে সব। নতুন বউয়ের রুপ দেখে ফরিদ অস্থির। তাড়াতাড়ি জাকিরের কাছে এসে ওষুধ চায়। জাকির তাকে নিজের ঘরে নিয়ে ৫/৬  গ্লাস তাড়ি খাইয়ে দিলো যেটায় ঘুমের ওশুধ মেশানো ছিলো। যার প্রভাবে ফরিদ দ্রুত ঘুমের মাঝে তলিয়ে গেলো। জাকির তাকে বিছানায় শোয়ায়ে তার সেরোয়ানি খুলে নিজে পড়ে গেলো বাসর ঘরে নতুন বউয়ের গুদের দ্বার উন্মোচন করতে।


ঘরে ঢুকেই জাকির দেখে নতুন বউ ঘোমটা টেনে বসে আছে। যদিও  জেসমিন ঘোমটার ফাঁক দিয়ে দেখছে সেরোয়ানি পরা তার জামাইকে। সে ফরিদকে দেখেনি আগে। তাই বুঝতে পারলোনা এটা তার জামাই না। এটা  চোর জাকির। জাকির হারিকেনের আলো কমিয়ে দিলো। পুরো ঘর অন্ধকারাচ্ছন্ন। এবার খাটে বসে জাকির জেসমিনের ঘোমটাটা সরিয়ে দিয়ে এক পলক দেখলো।গলায় মোটা নেকলেস হাতে বালা।
- ওগুলো খুলে দাও। সিন্ধুকে রেখে দেই।
জেসমিন খুলে দিলো তার সমস্ত গয়না। জাকির ভালো করে সব ব্যাগে ভরলো। চলে যেতে চাইলো কিন্তু বাঁধা পরলো মেয়েটার আসল অলংকারে যা তার অপূর্ব রূপ। টানা টানা চোখ আর খাড়া নাককে যেন তার ভরাট গোলাপি ঠোট গুলো হার মানায়। লোভ হচ্ছে তার। নিজের ভাগ্যকে তার বিশ্বাস হচ্ছে না।আজ দুটো সোনার মালিক সে।
একটু এগিয়ে গিয়ে জেসমিনের ঠোঁটে ঠোঁট বসালো সে। তার সারা দেহে যেন বিদ্যুত বয়ে যাচ্ছে। নরম ঠোঁটের ছোঁয়াতে জাকিরের সারা গা শিউরে উঠতে লাগলো। তার পুরুষাঙ্গটা নেচে উঠলো একটু। সে জেসমিনকে ঠেলে শুইয়ে দিয়ে, নিজের জিভ ঠেলে দিল জেসমিনের মুখে। জেসমিন এক আশ্চর্য খিদা নিয়ে চুষতে লাগলো জাকিরের জিভ। জাকিরের একটা হাত জেসমিনের নগ্ন মাজায় পড়তেই জেসমিন কেঁপে উঠলো একটু। তারপর জাকির চুমু দেওয়া বন্ধ করে একটু উঠে বসে নিজের গায়ের সেরোয়ানি  খুলে ফেললো। একবার জেসমিনের দিকে তাকিয়ে, ওর বুকের ওপর থেকে আঁচলটা সরিয়ে দিল। জেসমিনের ভরাট বুকটা যেন ব্লাউজ আটকে রাখতে পারছে না। জাকির ব্লাউজের ওপরে হাত রাখতেই জেসমিন একটা হালকা হুংকার করে নিজের চোখ বন্ধ করে ফেললো। সে জেসমিনের গলায় একটা চুমু দিয়ে, ব্লাউজের হুক গুলো খুলতে লাগলো। গরমে আর উত্তেজনায় জেসমিন ঘামতে শুরু করেছে। তার দেহের থেকে পাওডার আর ঘামের গন্ধ মিলে এক অপরূপ নারী ঘ্রান আসছে। জাকির তা শুকতে পেরে পাগল হয়ে জেসমিনের মাই দুটো ব্রার ওপর দিয়ে কামড়াতে লাগলো। তার দুই হাত দিয়ে সে জেসমিনের শাড়ি কোমর থেকে টেনে খুলছে।  জাকির কিছুক্ষন ব্রা খোলার চেষ্টা করে পারলো না। সে ব্রার কাপ দুটো ধরে একটু ওপরে উঠিয়ে দিতেই জেসমিনের বিশাল দুখগুলো বেরিয়ে পড়লো। অনেক সুন্দর দুদু। গোপালভোগ আমের থেকেও বড় গোল নরম দুখের ওপরে গাঢ় গোলাপি রঙের বড় মোটা দুটো বোঁটা। জাকির দুই হাত দিয়ে জেসমিনের দুধ টিপতে লাগলো। হঠাৎ বোঁটাতে হাত লাগতেই জেসমিন একটা জোরে হুংকার করে উঠলো। জাকির কৌতুহলি মানুষ। সে আবার বোঁটায় হাত দিল আর সাথে সাথে জেসমিন কেঁপে উঠলো। জাকিরের বাড়াটাও একটু কেপে উঠলো।
জেসমিনের শাড়ি, ব্লাউজের পাশাপাশি জাকিরের পরনের জাইঙ্গা বাদে আর সব এখন মাটিতে পড়ে আছে। জাকির একটা হাত জেসমিনের উরুতে রেখে পেটিকোটটা ওঠাতে লাগলো। একটু পরেই জেসমিনের মশ্রীন পায়ে জাকিরের হাত লাগলো। কী সুন্দর গঠন পায়ের।  অপরিচিত পুরুষের হাতের ছোঁয়ায় জেসমিন হালকা গোঙাচ্ছে। জাকির পেটিকোটটা তুলে জেসমিনের কোমরের কাছে জড়ো করলো। এবার সে জেসমিনের বোঁটায় একটা চুমু দিয়ে জেসমিনের পায়ের ফাকে নিজের হাত রাখলো। নিজের ভেজা জাইঙ্গাটা খুলে মাটিতে ফেলে দিল। তার বাড়া এখনো শক্ত হয়ে আছে।
- নে ধর। আদর কর
জেসমিন অবাক হয় না কারণ আসার আগে দুস্ট ভাবিরা শিখিয়ে দিয়েছিলো কি করতে হবে। জেসমিন একটু উঠে বসে নিজের ব্রার হুকটা খুলে সেটাও মাটিতে ফেলে দিয়ে জাকিরের বাড়াটাতে একটা চুমু দিল। জাকির বিছানায় শুয়ে পড়লো আর জেসমিন জাকিরের বাড়াটা চাটতে লাগলো। তার পুরুষ রসের স্বাদে জেসমিনের সারা দেহে এক অন্যরকম অনুভুতির সৃষ্টি হলো। সে জীবনের সব খিদা মিটিয়ে জাকিরের পুরুষাঙ্গ চুষতে লাগলো। তালে তালে জেসমিনের ভরাট মাই দুটোও নাচতে লাগলো। সে যেন পাগল হয়ে যাবে। তার প্যান্টি এতক্ষণে ভিজে চপ চপ করছে। সে এক হাতে নিজের গুদ ডলে আরেকবার নিজের বোঁটা টানে। 
সে এবার নিজের শায়াটা খুলে মাটিতে ফেলে দিয়ে, নিজের প্যান্টিটাও খুলে ফেললো। একটা বন্ধ ঘরে একজন অচেনা পুরুষের সাথে একেবারে নগ্ন হয়ে সে আগে কখনও থাকেনি। জেসমিনের মনে হচ্ছিল এই সময়টাতো আর ফিরে আসবে না। কদিনের মধ্যেই জাকির একজন পরিচিত পুরুষ হয়ে যাবে। আর কি কখনও সে এই বাসর রাতের অনুভুতি পাবে?
- বয় আমার উপর।চুমা খা
কথা মতো  জাকিরের মাজার ওপর উঠে বসে জাকিরের ঠোঁটে একটা চুমু দিল জেসমিন। জাকির তার দুই হাত দিয়ে জেসমিনের ভরাট আমের মত মাই দুটো শক্ত করে ধরে টিপতে লাগলো। জেসমিন নিজের পায়ে সামান্য ভর দিয়ে একটু উঁচু হয়ে, এক হাত দিয়ে জাকিরের বাড়াটাকে ঠিক নিজের গুদের মুখে ধরলো। জেসমিনের ভেজা ভোদার স্বাদ পেয়ে জাকিরের বাড়াটা একটু নেচে উঠলো।
- ঢুকা গুদে
 জেসমিন আস্তে করে বাড়াটার ওপর বসতে চেষ্টা করতেই এক তিব্র বেদনা অনুভব করলো। তার মনে হচ্ছিল যেন তার গুদটা ছিড়ে দুই ফাক হয়ে যাবে। সবারই কি এরকম যন্ত্রনা লাগে? সে আবার চেষ্টা করলো নুনুটাকে ভেতরে ঢোকানোর কিন্তু খুব ব্যাথা করছে তার। জাকির বুঝতে পারছে যে জেসমিন পারছে না।
এবার জাকির জেসমিনের মাজায় তার হাত রেখে জেসমিনকে একটানে নিচের দিকে নিয়ে এলো।বাড়া সেট করলো গুদের মুখে। দিলো ঠাপ। জেসমিনের রসালো ভোদা জাকিরের শক্ত মাঝারি বাড়াটাকে ভেতরে গিলে ফেললো আর জেসমিন একই সাথে, ও রে মা, করে একটা চিৎকার করে উঠলো।
- উঁ..ব্যাথা পাই আহ
- এট্টু সহ্য কর। ঠিক হইয়া যাইবো।
জাকির ঠাপায় জেসমিনের দু হাত দু দিকে চেপে ধরে।
আহ কি আরাম হচ্ছে তার। আনকোরা কচি গুদ। সুখে সে শীৎকার করে
- অহ কি আরামরে মাগী
ব্যাথায় চোখ থেকে পানি বেরিয়ে এলো জেসমিনের কিন্তু এত যন্ত্রনার মধ্যেও জেসমিন এক আনন্দ অনুভব করতে লাগলো। তার গুদ থেকে যেন বন্যা বয়ে চলছে।
- আস্তে আস্তে করেন
জাকির আস্তে আস্তে চুদে। খুব আরাম হচ্ছে তার। 
- উম উম অহ অহ অহ আহ আহ
- বালা লাগতেছে?
- হুম
এবার সে জোরে জোরে ঠাপাতে লাগলো। জেসমিনের ছোট ভোঁদাটা যেন জাকিরের বাড়াটাকে কামড়ে ধরেছে। ঠাপের তালে জেসমিন গোঙাচ্ছে আর তার বুকটা দুলছে। জাকির জেসমিনের ঠোঁটে ঠোঁট বসিয়ে আরো তেজের সঙ্গে জেসমিনকে চুদতে লাগলো। জেসমিনের মনে হচ্ছিল তার দেহটাকে যেন ছিড়ে ফেলবে জাকিরের মোটা বাড়াটা। সে সজোরে চিৎকার করতে লাগলো আর জাকিরের জীব চুষতে লাগলো। হঠাৎ জেসমিনের সারা দেহে একটা কম্পনের মত বয়ে গেল। একটা আনন্দের স্রোতে যেন সে ভেসে যাচ্ছে। সেই স্রোতের ধারাতে তার গুদও নারী রসে ভরে উঠলো।খাটে ক্যাঁচক্যাঁচ শব্দ হচ্ছে। সে শব্দে হাসছে পাশের ঘরে থাকা অন্য আত্নিয়রা কিন্তু বুঝচ্ছে না যে চোর চুদছে তাদের নতুন বউকে।
প্রায় ২০ মিনিট  চোদার পর জাকির মাল ঢেলে দিলো।  জেসমিন নিজের ভোদার গভীরে জাকিরের পুরুষ বীজের কামান অনুভব করলো। এ কী অপূর্ব সুখ।
হাঁপাতে হাঁপাতে জাকির জেসমিনের পাশে শুয়ে পড়লো।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
চুরি করা আর "কলা" বেচা দুটো এক সাথেই হয়ে গেলো । বাহ বাহ একেবারে জেসমিনের আম দুটোর মতই রসালো গল্প ।
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#3
(14-01-2023, 02:12 PM)cuck son Wrote: চুরি করা আর "কলা" বেচা দুটো এক সাথেই হয়ে গেলো । বাহ বাহ একেবারে জেসমিনের আম দুটোর মতই রসালো গল্প ।

thank u
Like Reply
#4
Update ki pabo ar
Like Reply
#5
(15-01-2023, 08:55 PM)sam102 Wrote: Update ki pabo ar

sorry.  no more update for this short story
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)