Thread Rating:
  • 55 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy মায়ের বিরল দুগ্ধভিজান
#1
Rainbow 
পর্ব শুরু :

আমার নাম রাহুল দাস, বয়স 17 ক্লাস টুয়েলভ এর পড়াশোনা করি।
বাড়ি গোপালনগর গ্রাম। জেলার এক কোনায় শহরতলী থেকে বেশ কিছুটা ভেতরে আমাদের গ্রামটি, একেবারে অজপাড়া গা না হলেও, সবচেয়ে কাছের শহরে যেতে গেলে ঘন্টাখানেক মত সময় লাগে, গ্রামে বেশিরভাগ চাষের জমি, এক পাশে আদিবাসীদের একটা বস্তি, এক সাইট দিয়ে খালপা নদী বয়ে গেছে, আর কিছু জায়গা জুড়ে আম, কাঠাল,লিচুর বাগান, মোটামুটি শান্তশিষ্ট পরিবেশ আমাদের গ্রামের।

গ্রামের বেশিরভাগ মানুষই চাষী, খেটে খাওয়া গরিব মানুষ, কেউ কেউ আবার শহরের দিকে যায় তাদের কাজ এর জন্য। তবে এখনকার দিনে বেশিরভাগ মানুষই কেউ তাদের চাষের কাজে বদ্ধ হয়ে থাকতে চাই না, সবাই তাদের ছেলেপুলে দের শহরের দিকে পড়াশোনা শিখতে পাঠিয়ে দিচ্ছে, বা শহরের দিকে আর্থিক সহায়তা থাকার জন্য কাজ করতে চলে যাচ্ছে। তবুও এই গ্রামের মানুষ আজও শহরের জাঁকজমক কে এখনো ভয় পায়, কুসংস্কারে বিশ্বাসী খুব তাই নিজেদের মতো কিছু নিজস্ব কায়দা কানুন বানিয়ে নিয়েছে। যায় হোক আমাদের গ্রামের মানুষ জন বেশ সাদা সরল, আমাদের মতই ওতো জাঁকজমক পূর্ণ জীবন ওদেরও নেই।

এক গরীব পরিবারে জন্ম আমার, বাবা মায়ের এক ছেলে, ফ্যামিলিতে সদস্য বলতে মা, বাবা, বৃদ্ধ ঠাকুরদা , ঠাকুমা , আমার এক কাকা ,কাকিমা আর তাদের এক চার বছরের ছেলে বিকাশ।

বাবার নাম বিজন দাস, বয়স ৪৫, মাঝারী চেহারা, গায়ের রং কালো, মাথায় টাক পড়ে গেছে, সব সময় সংসারের চিন্তা করলে যা হয় আর কি। বাবা পেশাতে এক চাষী, জমিতে চাষ করে, জমিজমার দিকটা বাবা ই মোটামুটি দেখাশোনা করেন। বাবার ইচ্ছা আমাকে পড়াশোনা শিখিয়ে অনেক বড় করা, যাতে সমাজে আমি আমার পরিবারের নাম মুখ উজ্জ্বল করতে পারি, তাই অনেক কষ্ট করেও বাবা আমাকে পড়াশোনা শেখাচ্ছে।

আমার কাকার নাম বিনয় দাস বয়স 42, পড়াশোনা সেরকম শেখেনি, ছোট থেকেই গাঁজা আর মদের নেশায় মেতে থাকে, দেশি বাংলা না খেলে কাকার দিন শুরু হয় না, এই নিয়ে সংসারে বেশ অশান্তি লেগেই থাকে, চাষবাসটাও ঠিকঠাক করে করতো না। না তাই বাবা আর ঠাকুরদা কিছু জমানো টাকা দিয়ে একটা মুদিখানার দোকান খুলে দিয়েছে কাকা কে আমাদের গ্রামে, গ্রামের লোকজন মোটামুটি কেনাকাটা কাকার দোকান থেকেই করে। কিন্তু সেদিকেও মন নেই কাকার সারাদিন নেশার ঘোরেই থাকে, আর সময় পেলে একটু আকটু দোকানে বসে। দোকানের মাল কিনতে মাঝেসাজে শহরে যেতে হয় বাবা কে, এমনকি মাঝে মাঝে শহরের বাইরে কলকাতাতেও যান। সেই সময়টা মোটামুটি ঠাকুরদা দেখাশোনা করেন দোকানটা কখনো বা ঠাকুমা।

কাকিমার নাম তানিয়া দাস বয়স 32 মত, গায়ের রং শ্যাম বর্ণ, স্বাস্থ্যবান চেহারা, কাকিমা গ্রামের অঙ্গনওয়াড়ি তে কাজ করেন, ঘর সংসার সামলানো, তারপর আমার ছোট্ট খুড়তুতো ভাই বিকাশ এর দুষ্টুমি, যদিও যখন কাকী কাজে যান তখন ওর দেখাশোনা মা ই করে, বাকী সময়টুকু কাকীর সঙ্গ পায়। যৌবনে ভরপুর কাকীর চেহারা , তবে কাজ আর সংসার এর চাপে কিছুটা ছাপ পড়েছে চেহারায় চোখে মুখে, সেটা দেখলে বোঝা যায়।

খুড়তুতো ভাই বিকাশ ছোট্ট ছেলে 4 বছরে পড়লো ,এখন গ্রামের একটা নার্সারিতে পড়ে , খুব চঞ্চল, দুরন্ত নাদুস নুদুস চেহারা।

আমার ঠাকুরদার নাম দীনবন্ধু দাস, গ্রামের সবাই দীনু বলেই সম্বোধন করে। দাদুর বয়স প্রায় ৭০ ছুই ছুই, বয়স্ক মানুষ মাথায় চুল পাকা একদম সাদা, টাক পড়া, সামনের পাটি তে একটাও দাঁত নেই, হাড় জিরজিরে কালো চেহারা, তবে এখনো বেশ শক্ত সামর্থ। বার্ধক্যের একটু প্রভাব ও ঠাকুরদার শরীরে পড়ে নি।

তবে ঠাকুমা পুরোপুরি উল্টো, বয়সে 65 মতো , বেশ রাগী পুরনো খেয়াল ধারনার মানুষ, আমাদের পরিবারে উনী যা বলবেন সেটাই শেষ কথা, আর পরিবারে বয়স্ক সদস্য বলে মা আর কাকী দুজনেই মেনে চলে ঠাকুমার কথা, তবে ঠাকুমা আমাকে খুব ভালোবাসেন।

এখন আমাদের পরিবারের জীবিকা বলতে, চাষের জমি যেটাতে সারা বছরের চাল আর সবজি উঠে যায়, আর উপরি রোজগার কাকার মুদিখানার দোকানটা।
প্রথমে আমাদের গোয়ালা ছিল, ঠাকুরদা দুধের ব্যবসা করতো, গোয়াল ভর্তি গরু থাকতো সবসময়, কিন্তু ঠাকুরদার হার্টের অসুখ হওয়ায়, গ্রামের মোড়লের কাছ থেকে কিছু টাকা ধার নেয় চিকিৎসা করার জন্য, কিন্তু অসুখের পর ঠাকুরদা বাড়ীর ব্যবসাটাকে ঠিকমতো ধরতে পারেন নি আগের মতো, তাই ঋণের টাকার উপর সুধ জমতে জমতে অনেক টাকা হয়ে যায়, যেটা ঠাকুরদার পক্ষে আর শোধ করা সম্ভব হয়নি, তাই আস্তে আস্তে ওই ব্যবসার পালা গুটিয়ে যায়। আর এই বয়সে গোয়ালা চালানো দুধের ব্যবসা আবার শুরু করা চারটে খানিক কথা নয়, ধকলের কাজ তাই অসুস্থ শরীরে ব্যাবসা শুরু করার আশা ছেড়ে দিয়েছেন।
তবুও সময় পেলেই বাবার কাজে হাত লাগানোর জন্য মাঝে মাঝে ঠাকুরদা চাষের জমিতে চলে যান। কিন্তু বাবা আর বাড়ীর সবাই বকাবকি করে জমি জমার দিকে যেতে বারন করেছে , তার বদলে কাকার দোকানটায় বসে দেখাশোনা করতে বলেছে, তাতে একঘেয়েমী ও হবে না আর গ্রামের মুদিখানার দোকানের কাজ সে রকম ভাবে কিছু কঠিন পরিশ্রমের না ।

আমার মা এর নাম বীণাপাণি দাস, সবাই বিনা বলেই ডাকে। বাবার সাথে যদিও আমার মায়ের রূপের কোন মিলই নেই। আমার মা খুব সুন্দরী, দেখতে অতুলনীয় যেন স্বর্গের অপ্সরা।
মায়ের বয়স 36 বছর, খুব অল্প বয়সেই মায়ের বিয়ে হয়ে যায়, কাজেই বয়সের ছাপ মায়ের চোখে মুখে শরীরে পড়ে নি সেইভাবে, দেখলে কেউ বলবে না এক ছেলের মা। মা র মুখশ্রী টা খুবই সুন্দর আকর্ষণীয় চোখ দুটো টানা টানা, লম্বা ঠিকালো নাক, ঠোঁট দুটো পাতলা, পিঠ অব্দি ঘনো কালো কুচকুচে চুল, গায়ের রং দুধের মত সাদা ধবধবে, একটু নাদুস নুদুস চেহারা যে রকম মেয়েদের হয়ে থাকে পেটে একটু চর্বি, তবে খুব একটা মোটা না।
হাইট বেশি না 5 ফুট 6 ইঞ্চি মতো, মাঝারী হাইট
তবে একটা জিনিস মায়ের খুব আকর্ষণীয় যেটা হচ্ছে তার স্তনযুগল দুটো, সাইজে গ্রামের অন্যদের চেয়ে অনেকটাই বড়ই, 42D সাইজের ব্রা তেও মা এর স্তন দুটো ধরে না, বেড়িয়ে থাকে একটু উপর দিয়ে। মায়ের পাছাটারও সাইজ বেশ বড়,পেছন থেকে দেখতে অনেকটা আপেলের মতো।

যায় হোক অভাবে সংসার হলেও হেসে খেলেই আমাদের কেটে যায়, কারণ মুখের দুমুঠো চালের অভাব কোনদিন হয়নি আমাদের, মা লক্ষ্মীর ডালা সব সময় আমাদের পরিবারের জন্য ভরাই থাকতো, আর একটা জিনিসের অভাব কোনদিনই নজরে আসেনি যেটা হলো আমার মায়ের বুকের দুধ।
হ্যাঁ !!! 36 বছর বয়সেও আমার মা দুগ্ধবতী। আমাদের পরিবারের বেশিরভাগ সদস্যই মায়ের বুকের দুধে পালিত হয়।
আমার মাতাল কাকা, ঠাকুরদা, ভাই বিকাশ, বাবা সবাই নিয়মিত মায়ের স্তন্যপান করে, শুধু পরিবারের মধ্যে সীমাবদ্ধ নয় গোটা গ্রামেই মায়ের সুখ্যাতি আছে এই ব্যাপারটা নিয়ে। গ্রামের অনেক মানুষের ই, মায়ের বক্ষসুধা পানের সৌভাগ্য পেয়েছেন।
 
....ঘটনা টা শুরু হয় 5 বছর আগে, বিকাশ একেবারে দুধের শিশু, আমার কাকিমা সদ্য মা হয়েছেন, কিন্তু কাকিমার শরীর খারাপ হয়ে যায়, জ্বর লেগেই থাকে, শরীর খারাপ এর কারন বুকের দুধও সে ভাবে তৈরি হতো না। খুবই কম তৈরি হতো, তা দিয়ে ছোট্ট বিকাশের পেট ভরতো না ঠিক মতো। সারাদিনই কেমন কেঁদে যেত শিশুটা, খিদের জ্বালায়।
প্রথম প্রথম গরুর দুধে জল মিশিয়ে পাতলা করে, কিছুদিন খাইয়ে দেখা গেলো, কিন্তু গরুর দুধ সে হজম করতে পারলো না, পেট খারাপ লেগে থাকত তাতে ক্রমশই শরীর খারাপ হতে থাকলো।
ওই টুকু একটা দুধের শিশুর মুখে কিছুতেই কৌটোর ফর্মুলা দুধ তুলে দিতে ঠাকুমা রাজি হলেন না, পুরনো দিনের মানুষ বলে কথা, ভীষণ গোঁয়ার ।
তো ঠিক হলো একটা দাই মা ঠিক করবে, গ্রামের দিকে অনেক মহিলা থাকে , যারা নিজের বাচ্চা কে দুধ খাওয়ানোর পরেও তাদের বুকে প্রচুর দুধ বেঁচে যায়, দুধ বুকে জমে থাকার কারণে বুকে ব্যথা হয় সেই কারণে দুধ চিপে ফেলে দিতে হয়, সেই কারণে অন্যের বাচ্চাদের অতিরিক্ত দুধ অনেকেই খাইয়ে দেয় যেসব মা রা তাদের বাচ্চাদের দুধ খাওয়াতে পারে না।
এরকম কিছু মহিলার খোঁজ পাওয়া গেল, কিন্তু ঠাকুমার তাতে মন সইলো না...
একদিন মাকে ডেকে বললেন- শোনো বড় বৌমা
তুমিও তো মা হয়েছ পোলা মানুষ করেছো একটা,
তুমি তো ব্যাপারটা বুঝতে পারছ ছোট বৌমার শরীর খারাপের জন্য বাচ্চাটাকে খাওয়াতে পারছে না , ছোট দুধের বাচ্চার পেটে ঠিকঠাক মায়ের দুধ না পড়লে শরীর ভেঙ্গে যাবে , অসুস্থ হয়ে পড়বে। তো বৌমা তুমি দাই মা হয়ে যাও , অন্য মেয়েমানুষের দুধের চেয়ে, নিজের কাকীমার দুধে বাচ্চাটা বড়ো হবে এর চেয়ে ভালো কিছু হতে পারে, ওউ তো তোমার ছেলের মতোই।
ঠাকুমার কথা শুনে মা চমকে উঠে আমতা আমতা করে বলল - হ্যাঁ মা, সে তো ঠিক ই আছে কিন্তু.... এখন আমার বুকে দুধ আসবে কি করে? রাহুল একটু বেশি বয়স অব্দি খেত বটে কিন্তু ওর যখন 6 7 বছর বয়স তখন থেকেই তো খাওয়া ছেড়ে দিয়েছে , ও খাওয়া ছেড়ে দেওয়ার পর বুকে দুধ ও তো শুকিয়ে গেছে, তবুও তো সে অনেক দিনের 9-10 বছর আগের কথা, এখন বুকে দুধ আসবে কি করে?
ঠাকুমা বললেন - আরে সে নিয়ে তুমি চিন্তা কোরো না, আমাদের গ্রামের ডাক্তার মশাই আছেন, উনার খুব নাম খ্যাতি কালই যাবো আমরা ওখানে , ছোটো বৌমার শরীর এর ব্যাপারে বলবো সঙ্গে তোমার ব্যাপার টাও বলবো এমন ওষুধ দেবেন যে কিছুদিনেই তোমার খালি বুকে দুধের বান আসবে, তুমি খালি রাজী হয়ে যাও বৌমা, না কোরো না, তোমার বুকের দুধে একটা শিশুর পেট ভরবে একটা মা হিসেবে এর চেয়ে বড়ো সুখের কিছু হয়?
মা আমতা আমতা করে কিছু বলতে পারলো না ঠাকুমার মুখের উপর, শুধু ঘাড় নেরে সন্মতি জানালো।
ঠাকুমার তো খুশী হয়ে - তাহলে দেরি না করে কাল সকাল সকাল আমরা বেড়িয়ে পড়বো, রাহুল কেও সঙ্গে নিয়ে নিও।

তো পরদিন সকাল বেলা মা আমাকে টেনে তুললো ঘুম থেকে, দিয়ে হাত মুখ ধুয়ে তৈরি হয়ে যেতে বললো কোথায় নাকী বেরোবে।
আমি জিজ্ঞেস করলাম - এতো সকাল বেলা কোথায় যাবে?
মা - তৈরি হয়ে নে বাবু , চল একটা জায়গায় যাবো, ঠাম্মি ও যাবে।
তো আমরা তৈরি হয়ে বেড়িয়ে পড়লাম ,মার পরনে একটা কমলা রঙের শাড়ি, সবুজ রঙের একটা ব্লাউস, ব্রা পরা থাকলেও ব্লাউজে ঢাকা বড়ো স্তন দুটো সুন্দর গোলাকার সেটা বোঝা যাচ্ছিলো শাড়ির আঁচল এর তলা দিয়ে, একটা গরুর গাড়ীর ছাউনির নিচে বসলো মা আর ঠাম্মি
আর আমি বসলাম মা এর কোলে, মা আমাকে জড়িয়ে ধরলো দুই হাত দিয়ে, মা এর নরম বুকটা আমার পিঠে অনুভব করতে পারলাম, ঘন ঘন নিশ্বাস নিচ্ছিল তা অনুভব করতে পারলাম , মনে হচ্ছিলো কোনো কারনে চিন্তিত বা ভয় পাচ্ছে।
তো আমি খুব জিজ্ঞাসু হয়ে প্রশ্ন করলাম মা আমরা কোথায় যাচ্ছি? সকালবেলা ঘুম থেকে তুলে দিলে?
মা কিছু বলার আগেই ঠাম্মি বলে উঠলো, বাবু আমরা যাচ্ছি ডাক্তার এর কাছে তোমার ছোটো কাকী র শরীর খারাপ তো তাই, সেই সঙ্গে তোমার মা কেও দেখাতে।
তো আমি বল্লাম কেনো গো মা কে কেনো? মার ও কি শরীর খারাপ? মা কি হয়েছে গো তোমার?
তো মা লজ্জা পেয়ে মাথা নিচু করে আমতা আমতা করে বলল- না মানে...তেমন কিছু না...বাবু..... এমনই....
তো সেই সময় ঠাকুরমার খিল খিল করে ফোকলা দাঁতে হেসে বলে উঠলো - দাদুসোনা তোমার ছোট ভাইটা তো খেতে পারছে না তাই তোমার মাকে নিয়ে যাচ্ছি যাতে খাওয়াতে পারে।
আমি আশ্চর্য হয়ে কিছু বুঝতে না পেরে বললাম মানে? মা খাওয়াবে ভাইকে ? কি খাওয়াবে ?
ঠাকুমা আবার খিলখিল করে হেসে কেন!! ছোটবেলায় মা তোমাকে কি খাওয়াতো? আসলে তোমার ছোট কাকি তো ভাইকে খাওয়াতে পারছে না তাই তোমার মা কে ডাক্তার এর কাছে নিয়ে যাচ্ছি , ডাক্তার ওষুধ দেবে ,সেই ওষুধ খেলে ভাইকে দুদু খাওয়াতে পারবে তোমার মা।
আমি আশ্চর্য হয়ে বলে উঠলাম (একটু জোর গলায়) - তাই নাকী মা ভাই কে দুদু খাওয়াবে!!!
মা আমার কথায় একটু অসস্তি হয়ে আমার হাত টা শক্ত করে চিপে বললো - আসতে বাবু !!! বাইরে গাড়িয়াল কাকু শুনতে পাবে।

কিছুক্ষণ এর মধ্যেই আমরা একটা ঘরের সামনে পৌছালাম, কুড়ে ঘর খড়ের ছাওনি দেয়া , ঠাকুমা প্রথমে নামলেন, তারপর মা আমার হাত ধরে গাড়ী থেকে নামালো।
মা ও একটু আশ্চর্য হয়ে বললো - এ কোথায় এলাম মা, আমরা তো ডাক্তার এর কাছে যাচ্ছিলাম, এখানে ডাক্তার বসেন নাকী?
ঠাকুমা একটু চাপা গলায় বলে উঠলো - আঃ বৌমা, এটা হচ্ছে আমাদের গ্রামের কবরেজ বাবার বাড়ি, এমন কোনো অসুখ নেই যে উনি সরাতে পারেন, এমন জরি বুটি, তেলপরা, জলপরা দেন সব কিছু ঠিক হয়ে যায়। চলো ঘরে চলো।

ঘরের মধ্যে ঢুকতেই একজন বয়স্ক মানুষের দেখা পেলাম একটা তক্তাপশ এর ওপর বসে আছেন সামনে কিছু পুঁথি পঞ্জিকা হবে কিছু লাল কাপড়ে জড়ানো হাতে একটা রুদ্রাক্ষের মালা, সামনে একটা মড়ার খুলী রাখা যেটার গায়ে সিঁদুর মাখানো, গাল ভর্তি সাদা দাড়ি, পরনে লাল একটা কাপড়ের থান গায়ে জড়ানো, চামড়া কুচকানো গা হাত পায়ের, কপালে একটা এইয়া বড়ো সিঁদুর এর তিলক দেখে কবিরাজ কম তান্ত্রিক বেশী মনে হচ্ছিলো।
ঠাকুমা পা ছুঁয়ে প্রণাম করে - প্রণাম নেবেন ঠাকুর মশাই , বড়ো বিপদ নিয়ে আপনার কাছে এসেছি।
কিছুক্ষণ চুপ করে আমাদের দিকে তাকিয়ে থাকার পর ভারী গলায় বলে উঠলেন - কি সমস্যার কারনে এসেছিস এখানে? জলদি বল সাড়া দিন নেই আমার।
ঠাকুমা হাত জোড় করে বলা আরম্ভ করলো - বাবা আমার ছোটো বৌমার খোকা হয়েছে আপনার আশীর্বাদে, কিন্তু বাবা ও বাচ্চা টা হওয়ার পর ছোটো বৌমার শরীর খারাপ হয়ে যায়, আপনি কিছু ওষুধ দেন যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়।
আবার কিছুক্ষণ চুপ করে চোখ বন্ধ করে থেকে ওই ঐ তান্ত্রিক বলে উঠলো - চিন্তা নেই তোর ছোটো বৌমা কে একটা তাবিজ দিচ্ছি ওটা নিয়ে হাতে বেধে দিস ভালো হয়ে যাবে, যা এবার আমার সামনে থেকে।
ঠাকুমা তাবিজ টা হাতে নিয়ে কপালে ঠেকিয়ে বললো - বাবা আর একটা সমস্যা আছে, ছোটো বৌমা বাচ্চা টা কে তো খাওয়াতে পারছে না, তাই দিন দিন বাচ্চা টার ও শরীর ভেঙ্গে পরছে। তাই বড়ো বৌমা কেও সঙ্গে এনেছি ও বাচ্চা টার ধাই মা হতে চায়, আপনি একটু দয়া করে সে ব্যাবস্থা করেন, যাতে ও আবার দুধ দিতে পারে।

এবার সেই তান্ত্রিক মার দিকে ভালো করে তাকালো আপাদ মস্তক একটা লোভনীয় দৃষ্টিতে, তার পর বললো - তো তুই বাচ্চাটা কে নিজের দুধে মানুষ করতে চাস। কিন্তু সে জিনিস তো খুব সহজ ব্যাপার নয়, বাচ্চা জন্ম না দিলে মেয়েমানুষের বুকে দুধ আসা কঠিন। তবে একটা কঠিন উপায় আছে যেটা তে বিনা গর্ভবতী হয়েও বুকে দুধ আনা সম্ভব তবে সেটায় বেশ কঠিন সাধনা করতে হয়।

ঠাকুমা মাঝখান থেকে কথা কেটে বলে উঠলো - যা করতে হয় করুন ঠাকুরমশাই, আমি রাজি বৌমারও কোনো অসুবিধা নেই। আপনি আজই শুরু করুন যা লাগে আমরা দেবো।
তান্ত্রিক - তাহলে বেশ যা যা বলবো সেটাই তোকে করতে হবে।
মা ও কোনো উপায় না দেখে, বাধ্য হয়ে সম্মতি জানালো।
তান্ত্রিক মশাই প্রথমে বললেন- একটা যজ্ঞ করতে হবে সেই জন্য তোকে প্রথমে শুদ্ধ হতে হবে, তাই প্রথমে গয়না অলঙ্কার পরিধেও সব ত্যাগ করে বাড়ির পেছনের পুকুর থেকে স্নান করে আয় দিয়ে ভিজে গায়ে এই ঘরে এসে বস, গায়ে একটা সুতো অব্দি যেনো না থাকে, আমি যজ্ঞের প্রস্তুতি করছি! বলে তান্ত্রিক মশাই বেড়িয়ে গেলো, আর ঠাকুমাকে চন্দন কাঠে কিছু চন্দন বেঁটে রাখতে বলল।

মা ইতস্ততঃ হয়ে ঠাকুমার দিকে তাকালো।
ঠাকুমা মার কাছে এসে বলল - আরে ভয় কি ঠাকুর মশাই যা বলছে সেটা করো বৌমা, ভয়ের কিছু নেই উনি সিদ্ধপুরুষ যা বলেন ভালোর জন্যই বলেন , চলো আমি হাত লাগাচ্ছি.....

এই বলে মার কাধ থেকে শাড়ির আঁচলটা বুকের উপর থেকে টেনে নিয়ে মাটিতে ফেললো, আর তার পর কোমড় থেকে শাড়ির কোচা টা খুলে দিতে লাগলো আস্তে আস্তে এইভাবে গোটা শাড়িটা খুলে ফেলল মা র গা থেকে। মা এখন খালি ব্লাউজ আর শায়া পরে আছে, আমি দাঁড়িয়ে দেখছি সব।
আঃ !!! বৌমা তাড়াতাড়ি কোরো ঠাকুর মশাই চলে আসবেন তো, বলে এবার সায়ার ফিতে টা টেনে খুলে ফেললো তার পর বুকের ব্লাউজের হুক গুলো এক একটা করে খুলে দিতে লাগলো, শেষ হুক টা খুলে ফেলার পর মার পরিধানে শুধু ব্রা আর একটা প্যানটি।
ঠাকুমা সেটাও বেশিক্ষণ রাখতে দিল না গায়ে,
মায়ের পিছনে গিয়ে ব্রায়ের হুক টা খুলে গা থেকে টেনে নিল, মায়ের বড়ো বড়ো স্তন দুটো এবার বেরিয়ে এলো, মা প্রথমে লজ্জা পেয়ে হাত দিয়ে বুক দুটো ঢাকার চেষ্টা করল কিন্তু মায়ের হাতে ওই দৈত্যাকার জিনিস দুটো আড়াল করা প্রায় অসম্ভব হাতের দুই সাইড দিয়ে বেরিয়ে থাকলো স্তনের বেশিরভাগ অংশটাই। অন্যথায় মা লজ্জা নিবারণ করে বুক থেকে হাত দুটো নামিয়ে দিয়ে প্যান্টিটা টেনে খুলে ফেলল, এবং এক মুহুর্তের জন্য চুপ করে দাঁড়িয়ে থাকলো।

মায়ের দুধগুলো আমি আগেও দেখেছি ছোটো বেলায়, আর ভালো ভাবে মনে থাকার কারন আমি বেশ বড় বয়স অব্দি মানে 6-7 বছর পর্যন্ত মায়ের দুধ খেয়েছি, তারপরে কোন সময় যদি দেখে থাকি সেটা হয়তো অজান্তে যখন শাড়ি কাপড় ছাড়ছে সেই সময় লুকিয়ে চুরিয়ে , এই প্রথমবার সরাসরি মাকে দেখলাম এই অবস্থায়।
মা এখন পুরোপুরি উলঙ্গো, এক আলাদাই দৃশ্য চোখের সামনে বিশাল বিশাল ফর্সা স্তন দুটো যেনো এক একটা তরমুজ এর মতো বড়ো, কে বলবে একটা সতেরো বছরের বাচ্চার মা, স্তনগুলো একটুও ঝুলে পরে নি, খয়রি রঙের খাড়া বোঁটা দুটো সাদা স্তনের উপর আরও আকৃষ্ট লাগছিল মনে হচ্ছিলো দুটো মোটা মোটা আঙুর।
মায়ের নিচের দিকে নজর গেলো কোমড় টার দু ধারে ও নাভীর চারপাশে সামান্য চর্বি জমেছে তবে সেটা বেশ আকর্ষণীয় লাগছিল, এবার গুদটার নিচে নজর গেলো, বালে ঢাকা দুই পায়ের মাঝ খানের জায়গা টা সেখান থেকেই গুদটা উকি মারছে।
এই সময় ঠাকুমা মা কে ধমক দিয়ে বলল - বৌমা যাও সময় নষ্ট করো না , পাশের পুকুর থেকে ডুব মেরে চলে আসো, ঠাকুর মশাই এসে পড়বেন। এবং চন্দন কাঠে একটু জল দিয়ে ঠাকুমা ঘষে ঘষে চন্দন বাঁটতে লাগলো।
মা ও সময় নষ্ট না করে বুকের উপর হাত রেখে যতটা পরল ঢাকার চেষ্টা করল তারপর পাশের পুকুরে গেল আর বেশ কয়েকবার ডুব মেরে স্নান করে নিল।
এরই মধ্যে তান্ত্রিক মশাই ঘরে চলে এসেছে, দিয়ে যজ্ঞের হোম করার জন্য প্রস্তুতি নিতে লাগলো, ঘরের মেঝেতে কাঠ সাজিয়ে যজ্ঞের জন্য একটা চৌকো ধরনের জায়গা করে তার ওপর কাঠ সাজিয়ে, ফুল বেলপাতা, কিছু বোতল, কাগজের কিছু পুরিয়া, কিছু পুঁথি আর বই পাশে নিয়ে মেঝেতে একটা আসনের উপর বসল।

খালি পায়ে মা ঘরে প্রবেশ করল, ভিজে গা, চুল দিয়ে টপ টপ করে জল পড়ছে গায়ে একটা সুতো অব্দি নেই।
ঠাকুমার চন্দন বাটা হয়ে গেছিল একটা বাটিতে সেটা ঢেলে পাশে সরিয়ে রেখে উঠে মায়ের দিকে দুই পা এগিয়ে কিছু বলতে যাবে এমন সময় তান্ত্রিক মশাই বলে উঠলেন - খবরদার ওকে এখন ছুস না!!! স্নান করে এসেছে ছুলে আসুদ্ধ হয়ে যাবে, আয় মেয়ে এখানে, আয় তাড়াতাড়ি এসে বস।
ঠাকুরমা এক পাশে দাঁড়িয়ে থাকল হাতজোড় করে।
মা লজ্জা আর ভয়ে পা টিপে টিপে তান্ত্রিক মহাশয়ের সামনে এসে বসল, কিন্তু তান্ত্রিক মশাই মাকে নিজের পাশে ডেকে নিল।
মা হাতটা জড়ো করে বুকের কাছে জড়িয়ে পাশে গিয়ে বসল।
এবার তান্ত্রিক মশাই বলে উঠলেন - শোন মেয়ে যে সাধনাটা করতে যাব সেটা বেশ কঠিন, কারণ পোয়াতি না হলে মেয়েমানুষের বুকে দুধ আনা বেশ কষ্টসাধ্য ব্যাপার কিন্তু আমি সেটা পারবো সাধনার দমে, তবে আমার কথা মতো তোকে সব পালন করতে হবে তবেই এই সাধনা সফল হবে।
মা মাথা নেড়ে সম্মতি জানালো।

এবার তান্ত্রিক মশাই একটা সিঁদুরের টিকা মার কপালে পড়িয়ে, দু চারটে ফুল মার মাথায় ছুঁড়ে দিয়ে দু তিনবার কি সব মন্ত্র পরলো, তারপর মার হাতটা বুক থেকে সরিয়ে দুই হাঁটুতে রেখে সোজাভাবে বসতে বললো। মাও কথা মত বাধ্য মেয়ের মত সোজা হয়ে বসলো, আর তাতেই মায়ের স্তন দুটো এবার প্রকাশ পেল আমাদের সামনে, ভেজা চুল দিয়ে চুঁইয়ে চুঁইয়ে জল পড়ছে সেই জল কাঁধ বুক থেকে গড়িয়ে কোমরের নিচে নেমে আসছে, লক্ষ্য করলাম মায়ের একটা বোঁটা থেকে এক ফোটা জল টপ করে মাটিতে পড়লো।
তান্ত্রিক মশাই এবার যজ্ঞের কাটে আগুন ধরিয়ে দিল, আর ওর মধ্যে ঘি ঢেলে আগুনের তেজ বাড়াতে লাগলো, মুহূর্তের মধ্যেই দাউ দাউ করে কাঠে আগুন জ্বলে উঠলো।
এবার পুঁথি আর কিছু পুরোনো বই বের করে মন্ত্র পড়া আরম্ভ করল, কিছুক্ষণ পর সেটা শেষ হলো এরপর তান্ত্রিক মশাই মাকে বলল তুই এবার মেঝেতে চিৎ হয়ে শুয়ে পর আর হাত দুটো দুই দিকে ছড়িয়ে রাখ।
মা কথামতো শবাসনে শুয়ে পড়লো তার পর হাত দুটো দুই সাইডে ছড়িয়ে শুয়ে পড়লো, মায়ের স্তন দুটো কলসীর পেছনের মতো উচুঁ হয়ে উঠে থাকলো।
এবার তান্ত্রিক মশাই কয়েকটা বেল পাতা আর ফুল মায়ের নাভীর চারপাশে ঘুড়িয়ে কয়েকবার কি সব মন্ত্র পড়ে ফু দিলেন, তারপর সিঁদুর দিয়ে মায়ের পেটে নাভির ওপর একটা বাচ্চার প্রতিকৃতি আঁকলো আঙ্গুল দিয়ে, তারপর মায়ের গুদ এর মধ্যে একটা জিনিস ঢুকিয়ে দিল কাগজের পুরিয়া থেকে বের করে। এরপর কাঁচের একটা বোতল থেকে তেলের মতো কিছু হাতের চেটোর মধ্যে বেশ কিছুটা নিয়ে মায়ের দুই স্তনের ওপর ঢেলে দিল, তারপর দুই হাত দিয়ে ভালো করে বুলিয়ে দিলো।
মা লজ্জায় চোখ বন্ধ করে চুপ করে থাকলো।
এরপরেই তান্ত্রিক মশাই অন্য একটা কাঁচের শিশি থেকে এবার লাল রঙের একটা কিছু নিয়ে মায়ের দুই স্তনের উপর আবার ঢেলে এবার দুই চেটো দিয়ে জোরে জোরে স্তন দুটোয় মালিশ করতে থাকলো, কিছুক্ষণ মালিশের পর শুরু হয় তান্ত্রিক মশাই এর দলন-পেষণ , গায়ের জোর দিয়ে মায়ের স্তন দুটো চটকাতে লাগলো ময়দা মাখার মতো, প্রায় 15 - 20 মিনিট মায়ের স্তন দুটো মনের সুখে টিপা চটকানোর পর থামলেন তিনি। এর পর আর একটা কাচের শিশি থেকে কিছুটা মধু মায়ের দুই বোঁটায় ঢাললো। তার পর মার কোমরের উপর সরাসরি চড়ে মুখ নিচু করে স্তনের উপর ঝুঁকে বোঁটা দুটোর একটায় মুখ লাগিয়ে জোরে জোরে চুষতে শুরু করে দিলেন, এক এক করে, এরই মধ্যে একবার দাত দিয়ে একটা বোঁটা টা কামড়ে ধরে উপরে মুখটা টেনে ধরলো আর অন্যটা বুড়ো আর তর্জনী আঙ্গুল দিয়ে শক্ত করে ধরে টেনে ধরলো।
মা এতক্ষণ সহ্য করছিল সব মুখ বুজে, এবার ব্যাথায় থাকতে না পেরে চেঁচিয়ে উঠলো - উফফফফ... মাআআআআগো..., ভীষণ ব্যাথা হচ্ছে ঠাকুর মশাই, একটু আসতে চুসুন।
তান্ত্রিক মশাই মায়ের বোঁটা থেকে মুখ তুলে কর্কশ স্বরে মাকে ধমক দিয়ে বলে উঠলো - চুপ একটা কথা নয়, আমি আগেই বলেছি না যে যা বলবো সেটাই করবি, তোর পেটে বাচ্চা না দিয়ে বুকে দুধ আনতে হলে এইটুকু তো সহ্য করতেই হবে।
তারপর আবার একটা স্তনের বোঁটা মুখে পুরে চুষতে শুরু করলো।
ঠাকুমা ও এবার একটু জোর গলায় বলে উঠলো - ওহ বড়ো বৌমা ঠাকুরমশাই যা করছেন ওনাকে সেটা করতে দাও, ওনার সাধনা সফল হবে তবেই তোমার বুকে দুধ আসবে, মেয়েমানুষ হয়েছ এইটুকু তো সহ্য করতেই হবে।
মা এবার আর কিছু বললো না দাতে দাঁত চিপে সমস্ত ব্যাথা সহ্য করতে করতে পরে থাকলো ।

পালা করে প্রায় 10 মিন দুই স্তনের বোঁটা চোষন আর স্তন দুটো মর্দন করার পর তান্ত্রিক মশাই মার উপড় থেকে নেমে বসলো, এবার লক্ষ্য করলাম তান্ত্রিক মশাই এর পরিধেয় লাল বস্ত্রটার নিচে খাড়া ভাবে দাড়িয়ে আছে কিছু, তৎক্ষণাৎ উনি বুঝতে পেরে চট করে বসে পড়লেন।
আমিও মনে মনে হাসলাম আর ভাবলাম মালটা একটা ভন্ড, কিন্তু ঠাকুরমা দাঁড়িয়ে থাকায় কিছু বলতেও পারলাম না।
এতক্ষণে যজ্ঞের আগুন ও প্রায় নিভে গেছে।
তান্ত্রিক মশাই এবার মা কে উঠে আসন ঘিরে বসতে বললেন।
মা সেটাই করলো, লক্ষ্য করলাম মায়ের দুই স্তনের উপর আঁচড় কামড় এর দাগ, আর বোঁটা দুটো চোষার কারনে যেনো ফুলে দ্বিগুন ভাবে বেড়ে গেছে।
এবার ঠাকুমা কে বললো তান্ত্রিক মশাই, তুই তোর বৌমার বুক টা জল দিয়ে ধুয়ে দে, ঠাকুমা বাধ্যের মতো সেটা পালন করলো , একটা ঘটি তে করে জল এনে কচলে কচলে মায়ের স্তনদুটি ধুয়ে দিলো। এতো টেপাটিপি আর অত্যাচারে মার ফর্সা স্তনদুটি লাল টকটকে হয়ে গেছে, এমনকি আঙ্গুল এর ছাপ অব্দি পড়ে গেছে।
এবার তান্ত্রিক মশাই যজ্ঞের কিছু পোড়া কাঠ নিয়ে সেটা গুঁড়ো করে তার মধ্যে মধু, বাটা চন্দন, আর একটা শিশির জল মিশিয়ে একটা কাদার মতো পুরু লেই তৈরি করলো তার পর মায়ের স্তন দুটো তে ভালো ভাবে সেই জিনিসটার প্রলেপ লাগিয়ে দিলো শুধু বোঁটা আর তার চারপাশের কালো জায়গা টা ফাঁকা রাখলো, এর পর দুটো কালো রঙের সুতো এনে বোঁটা টার উপর পেঁচিয়ে একটা গিঁট বেধে দিলো কিছুটা টাইট করে, আর দিলো 2 টো কাচের বোতল।

তারপর বলল এই সুতো টা তোর বোঁটায় 3 দিন থাকবে, তার পর খুলবি, আর 2 টো বোতলে মন্ত্র পোরে একটা তেল দিলাম, 3 বেলা বুকে মালিশ করবি, দেখিস তোর দুধের অভাব হবে না। যা এবার পালা।
মা ব্রা টা পরলো না কারন স্তনে ওই জিনিস টার প্রলেপটা তখনও শুকায়নি, তার উপর তান্ত্রিক মশাই এর টেপানি খেয়ে স্তনদুটি তে যা ব্যাথা হচ্ছিলো তার উপর ব্রা পড়তে ইচ্ছে করছিল না মায়ের, তাই কোনোমতে ব্লাউজ টা গলিয়ে শাড়ি টা জড়িয়ে নিলো।
ঠাকুমা হাত জোর করে তান্ত্রিক মশাই এর কাছে গিয়ে - বাবা অসংখ্য ধন্যবাদ, এই ঋণ তো মুল্য দিয়ে শোধ করা যাবে না,তবুও বাবা আপনার দক্ষিণা কতো দেবো!!! বলে 501 টাকা প্রণামী দিলো।
তান্ত্রিক মশাই বলে উঠলেন - দক্ষিণা লাগতো না, তবে এটার ঋণ অন্য ভাবে শোধ করতে হবে আর সেটা তুই পারবি না।
ঠাকুমা কিছুই বুঝতে পারলো না।
স্বভাবতই তান্ত্রিক মশাই ই বলে উঠলো আবার - আসলে এই সাধনা যজ্ঞের জন্যে অনেক কঠিন তপস্যা করতে হয়, আমার অনেক সাধনা এখনো বাকি সেগুলো সফল করতে কিছু জিনিস প্রয়োজন আছে, তার মধ্যে একটা হচ্ছেঃ স্তন্যদুগ্ধ , তাই তোর বৌমা যখন দুগ্ধবতী হবে তখন এখানে একবার নিয়ে আসবি, ও এসে স্তন্যদান করবে, ওর স্তন্যদুগ্ধর একটু প্রয়োজন আমার তপস্যার কাজে লাগবে।
ঠাকুমা মাথা নেড়ে বলে উঠলো - নিশ্চয় বাবা, সে আর বলতে , আপনার ই তো আশীবাদ এর ফল,
আপনি নিশ্চিত থাকেন, বৌমা এসে আপনার প্রয়োজনের দুধ দিয়ে যাবে,
বৌমা শুনলে তো তোমার বুকে দুধ এলে ঠাকুর মশাই এর কাছে এসে উনার যা প্রয়োজন দিয়ে যাবে, আর উনাকে তোমার দুধ ও খাইয়ে যাবে।
মা মাথা নেড়ে সম্মতি জানিয়ে সেই তান্ত্রিক কে প্রণাম করলো তারপর আমার হাত ধরে গরুর গাড়ীর ছাউনির নিচে বসে পড়লো, আমরা বাড়ীর দিকে রওনা হলাম।
Like & Repu..... thanks
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Darun next part chai
Like Reply
#3
শুরুটা ভালোই , সামনে পড়ার অপেক্ষায়
Like Reply
#4
Osadharon... Next update please
Like Reply
#5
Good .. keep writing & Update
Like Reply
#6
Next update bro
Like Reply
#7
This is the most kinkiest story I've read probably since "Young Housewife breastfeeds various low class people"!  The best thing is this story is also about lactation and breastfeeding. The moment i read je Ma family shob chele buroke, emonki Gramer onno boyoshko purushdero nijer dudh khaiye paltese my dick got so hard je amar kheche shanto hoya lagse. This story could become the next Odbhut Amazing blockbuster. Please tharki kutshit burader tomar ma kemne nijerr buker dudh khaiye pet bhoraise eta i have to know. Please update fast. Bengali thread e finally eto bochor por interesting ekta story ashche!!! 
[+] 4 users Like Wtf99's post
Like Reply
#8
Rainbow 
2য় পর্ব :


এর পরে 2 দিন কেটে গেলো , কিন্তু কাকিমার শরীরের কোনো পরিবর্তন সেরকম লক্ষ্য করা গেল না, বরং শরীরের আরো অবনতিই ঘটলো তান্ত্রিক মহাশয়ের তাবিজ ধারন করে, দাঁড়িয়ে থাকলে মাথা ঘুরতে উঠছিল, আর শরীরেও বল পাচ্ছিলো না আরো দুর্বল হয়ে যেতে লাগলো, এবং কাকিমা পুরোপুরি বিছানায় পড়ে গেলেন। 
 যেহেতু বাচ্চার দেখাশোনা করার কেউ ছিল না আর ঠাকুমারও বয়স হয়ে গেছিল,তাই এখন ছোট ভাইয়ের দায়িত্ব পুরোপুরি মায়ের ঘাড়ে এসে পড়ল।
 
 কিন্তু এই দিকে মায়ের শরীরে কিন্তু বেশ পরিবর্তন লক্ষ্য করা গেল, শাড়ির ওপর থেকেই বোঝা যাচ্ছিল মায়ের স্তন দুটোর আকার যেনো আরো বড় আর আরো উঁচু হয়ে গেছে।
দুই দিনে ঠাকুমা তান্ত্রিক মশায়ের দেয়া শিশি দুটোর তেল পোড়া মায়ের স্তনদুটোতে পালা করে ভালোভাবে মালিশ করে দিয়েছে , সেই কারণেই হয়তো আকারে আরো বড় হয়ে গেছে, কিন্তু কোন দুধ আসার খবর আমার কানে এলো না।

 সেদিনই রাতে ঘটনা আমি, বাবা ,কাকা, ঠাকুরদা, আর অসুস্থ মামী প্রথমে খেয়ে দেয়ে যে যার ঘরে চলে গেলাম , আর তারপর মা আর ঠাকুমা একসাথে খেতে বসলো প্রত্যেক দিনের মতো সবার শেষে, নেহাতি কাকীর শরীরটা খুবই খারাপ ছিলো সেদিন তাই কাকী কে আগে খাইয়ে পাঠিয়ে দিল বিশ্রাম নিতে, নয়তো কাকিমাও মা-ঠাকুমার সঙ্গে সবার শেষেই খায়।

 কিছুক্ষণ পর ছোটো ভাই কেঁদে উঠলো, আমি দৌড়ে গিয়ে কাকীর ঘরে গিয়ে ভাইকে কোলে তুলে নিয়ে রান্না ঘরের দিকে এলাম কারন কাকী কে আর বিরক্ত করলাম না দিশ্রাম নিচ্ছিলো বোলে , ঢুকে দেখি ততক্ষনে ঠাকুমা খাওয়া শেষ করে হাত মুখ ধুয়ে তরকারীর বাটি গুলো তুলছে, মার খাওয়া তখনও শেষ হয় নি, তাই আমি জলদি ভাইকে ঠাকুমার কোলে দিয়ে দিলাম, ঠাকুমা কোলে নিয়ে পিঠে মাথায় হাত বুলিয়ে শান্ত করতে লাগলো ভাইকে।
মা বলে উঠলো - খিদে পেয়েছে বোধয় পুচকুর, আমি ওকে খাইয়ে দিচ্ছি , বলে মা তাড়াতাড়ি খাওয়া শেষ করে হাত ধুয়ে একটা ঝিনুক-বাটিতে দুধ নিয়ে এলো, তারপর মেঝেতে বসে ভাইকে ঠাকুমার কাছ থেকে নিয়ে কোলে শুইয়ে দিলো 
এরপর বাটির মধ্যে থেকে কিছুটা দুধ একটা ঝিনুকে তুলে ভাইয়ের মুখে দিল মা।
কিন্তু ভাই প্রথম কয়েকবার সেই দুধ উগলে ফেলে দিয়ে ফের কাঁদতে লাগলো।

ঠাকুরমার বলল - আহা রে!! আঁতরে ছেলে ঝিনুক বাটিতে কি আর খেতে পারে? মায়ের বোঁটা চুষে চুষে দুধ খাবে তবে কি না বাড়বে, শক্তি হবে। তা বৌমা তোমার কি মনে হচ্ছে? বুকে কবে দুধ আসবে?

মা আবার একবার ঝিনুকে কিছুটা দুধ নিয়ে ভাইয়ের মুখে ঢেলে দিয়ে বলে উঠলো - আমি কি করে জানবো মা, ঠাকুরমশাই তো বললেন চলে আসবে ওই তেলদুটো মালিশ করে যেতে হবে। তবে আজ দুপুর থেকে বুকদুটোতে কেমন একটা ব্যাথা ব্যাথা করছে, যেনো একটা টন টন করে ব্যাথাই করে যাচ্ছে। 
আচ্ছা খোকাকে খাইয়ে নাও তারপর রাতে আবার ভালো করে মালিশ করে দেবো ঠাকুমা বলল।
আমি ঘর থেকে বেরিয়ে গেলাম মা খাওয়াতে লাগলো ভাইকে, মনে মনে ফন্দি আটলাম যে কিছুক্ষণ পর আবার আসবো মায়ের মালিশ করা দেখতে।
 10 মিনিট পর আমি রান্নাঘরের দিকে পা টিপে টিপে এলাম কিন্তু ভেতরে ঢুকলাম না, দরজার বাইরে থেকেই ঠাকমার গলা শুনতে পেলাম মাকে বলছে - দেখলে তো বৌমা আগের চেয়ে কতো বড়ো হয়ে গেছে, আমি তো জানতাম ঠাকুরমশাই সিদ্ধ পুরুষ, উনি যা বলেই সেটাই হয়, খুব তাড়াতাড়িই তুমি বাচ্চাটা কে খাওয়াতে পারবে, আজ বরং এক কাজ করো বাবুকে তুমি তোমার সঙ্গে নিয়ে শুয়ো বুকের কাছে , বাচ্চাকে বুকে নিয়ে রাখলেও মায়ের বুকে দুধ বাড়ে ।

এমন সময়ে আমার হটাৎ হাঁচি পেল, আটকাতে না পেরে হাত দিয়ে মুখ চেপে হেঁচে ফেললাম, ভেতর থেকে ঠাকুমা চেঁচিয়ে উঠলেন - কে রে বাইরে?

আমি ধীরে ধীরে ঘরে ঢুকে বললাম আমতা আমতা করে - ওই জল তেষ্টা পেয়েছিল তাই জল খেতে এসেছিলাম।
মা তাড়াহুড়ো করে শাড়িটা নিয়ে বুকের কাছে ধরলো, তো ঠাকুমা শাড়িটা টেনে নিয়ে বললো - আঃ বৌমা বুকে তেল লেগে আছে তো, শাড়িতে সেটা লেগে যাবে, রাহুল তো তোমার ই ছেলে ওর সামনে লজ্জা করে কি লাভ, নিজের মায়ের ই বুক দেখলে তো ক্ষতি নেই ? আয় বাবু আমাদের কাছে এসে বস।
আমি কলসি থেকে একটা গ্লাসে জল ঢেলে মার সামনে এসে বসলাম, পাশে ভাই ঘুমিয়ে আছে।

ঠাকুমা আবার একটু তেল ঢেলে মায়ের স্তনদুটোতে মালিশ করতে লাগলো, ফর্সা মোটা স্তনদুটি মাখানো তেলে চক চক করছিল, ভালোভাবে তাকিয়ে দেখলাম তান্ত্রিক মশায়ের বাঁধা সুতো দুটো মায়ের বোঁটায় টাইট হয়ে গেথে বসে গেছে , আর স্তন দুটো ফুলে গেছে সত্যিই আগের চেয়ে অনেক বেশি, স্তনের গায়ের চারিপাশে নীল রঙের অনেক শিরা ফুলে উঠেছে।
তো অনেকক্ষণ ধরে ঠাকুমা মালিশ করে করে তেলটা দুই স্তনের মধ্যে বসিয়ে ফেললো মাঝে মাঝে বোঁটা দুটোকেও আঙুল দিয়ে ঘুড়িয়ে দিচ্ছিলো, তেল মালিশ হয়ে গেলে মা এবার উঠে শাড়ি কাপড় পরে নিলো আর ভাইকে কোলে তুলে নিয়ে ঘরে চলে গেল ।
এবার আমিও ঘুমাতে চলে গেলাম, বাবা বাইরে তাকিয়ায় ঘুমালো সেদিন, আমি আর মা খাটে শুলাম, মা ভাইকে পাশে নিয়ে নিল। বিছানার এক পাশে আমি আর এক পাশে মা, আর আমাদের মাঝখানে ভাইকে শুয়ে দিল। এমন সময়ে হটাৎ লোডশেডিং, এখন মাঝে মাঝেই আমাদের গ্রামে রাতের দিকে কারেন্ট থাকে না, আসে সেই সকাল বেলা। তো মা উঠে একটা কুপি জ্বালিয়ে মাথার কাছে জানলার খাঁজে রাখলো তারপর আগুনের তেজটা একটা কমিয়ে শুয়ে পড়লো। আমিও চোখ বুজে ঘুমানোর ভান করে পড়ে থাকলাম।

কিছুক্ষণ পরই মা শুয়া অবস্থাতেই একটু মাথা তুলে আমার দিকে তাকালো, যেনো দেখলো আমি ঘুমিয়ে পড়েছি কিনা!!!! 
আমি তো চোখের পাতা বুজে রইলাম কিন্তু পাতা পুরোপুরি বন্ধ না করে সামান্য খুলে রাখলাম যেনো সেটাই স্বাভাবিক ভাব।
মা নিশ্চিত হলো আমি ঘুমিয়ে পড়েছি, তারপর দেখলাম মা ভাইকে নিজের বুকের কাছে টেনে নিল তারপর বুকের আঁচল সরিয়ে ব্লাউজের হুক গুলো খুলে ফেললো এক এক করে, এরপর ব্লাউসটা উল্টে স্তনদুটোকে বের করে আনলো হাত দিয়ে  ভাইয়ের ছোট্ট হাত আর মাথাটা নিজের স্তনের উপর ঠেকিয়ে ধরলো , ভাইয়ের ছোট্ট শরীর টা মায়ের একটা স্তনেই যেনো চাপা পড়ে যায়, এরপর আলতো করে মা আঁচল দিয়ে ঢেকে দিলো স্তন সমেত ভাইকে আর ঘুমিয়ে পরলো।
খুব সকাল সকাল ই আমার ঘুম ভেঙে গেলো বিছানায় একটা আওয়াজ শুনে, কুপি টা প্রায় নিভে গেছে কারেন্ট তখনও আসেনি , জানলার দিকে তাকিয়ে দেখি বাইরে থেকে হালকা একটা আলো আসছে, মানে প্রায় ভোর হবো হবো করছে, তাতে ঘরের ভেতরে সব কিছু বেশ বোঝা যাচ্ছে স্পষ্ট।
এবার লক্ষ করলাম মা সেই কাত হয়েই শুয়ে আছে তবে বুক থেকে আঁচল টা সরে গেছে , আর ছোট্ট বিকাশ মায়ের নীচের দিকে স্তনটার কাছে মাথা গুঁজে আর হাত পা দুটো সমানে নেড়ে খেলে যাচ্ছে।
 
  এবার আমি একটু উঠে বসে ভালো করে ঝুঁকে দেখতে গেলাম ব্যাপারটা, এমন সময়ে কারেন্ট চলে এলো আর ঘরে লাইট জ্বলে উঠলো, কারন কাল রাতে সুইচ অফ করতে ভুলে গেছিলো মা, অন অবস্থাতেই কারেন্ট চলে গেছিলো। গোটা ঘর লাইট এর আলোতে ভরে গেলো, এবার আমার নজরে যা পড়লো তাতে প্রায় চমকে উঠলাম, দেখলাম এক কাত হয়ে শুয়ে থাকায় নিচের দিকের যে স্তন টা ছিলো বিছানায় সেটার নাগাল পেয়ে ভাই বোঁটা টায় মুখ লাগিয়ে চুক চুক করে চুষছে আর উপরের দিকের স্তনটার সুতো দিয়ে বাঁধা বোঁটা দিয়ে চুঁইয়ে চুঁইয়ে সাদা সাদা দুধের ধারা বিছানায় পড়ছে ।
অতো শক্ত করে বাঁধা সুতোটাও ধরে রাখতে পারছে না মায়ের দুধের প্রবাহ, এবার আমার মাথায় এলো কেনো সাড়া রাত ধরে একবারও ওর কান্নার আওয়াজ কানে আসে নি, সারা রাতে পেট ভরে খাবার পেয়েছে তাই সে এখন মহা আনন্দে হাত পা নেড়ে খেলা করছে।

হুট করে মায়ের ঘুম ভেঙে যায় হয়তো আলোতেই, উঠে দেখে ভাই স্তনের বোঁটা মুখে পুরে চুষছে , আর একটা স্তনবৃন্ত থেকে দুধ নিঃসরণ হয়ে বিছনায় পড়ছে, মায়ের মুখে যেনো একটা তৃপ্তির আভা প্রকাশ পেলো, যেনো কিছু একটা উপলব্ধি করতে পেরেছে , এরপর নজর পড়লো আমার দিকে সামনে থেকে তাকিয়ে এসব দেখছি দেখে প্রথমে হকচকিত হয়ে উঠতে গেলো মা তারপর ভাবলো বাচ্চাটা চুষছে তাকে বাধা দেয়া উচিত হবে না তাই আঁচল দিয়ে আবার ঢেকে দিলো ভাইকে। আমি একটু ইতস্তত হয়ে উঠে বসে পড়লাম, তারপর দাত মাজার বাহানা করে বাইরে চলে গেলাম।
10 মিনিট পর ভাইও ঘুমিয়ে পড়ল আবার।
এবার মা ও বাইরে শাড়ি কাপড় পরে বাইরে এলো চোক মুক ধুতে।
Like & Repu..... thanks
Like Reply
#9
Simply brilliant!!  Ami excitement dhore rakhte partesi na. Shamne je aro ki ki hobe eta bhebe amar danda is getting hard af!! 
[+] 1 user Likes Wtf99's post
Like Reply
#10
অবিস্মরণীয় অসামান্য অভূতপূর্ব সৃষ্টি হতে চলেছে এই লেখা!

এমন লেখা পড়াটা একটা পরম সৌভাগ্য। প্রশংসা জানানোর ভাষা জানা নেই।

যুগ যুগ জিও, লেখক মশাই। আপনার জন্য বিনম্র শ্রদ্ধা।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 2 users Like Chodon.Thakur's post
Like Reply
#11
Osadharon.... Kakima keo ki kichu kora hobe?
Like Reply
#12
Khub valo jache story
Like Reply
#13
Plz next part
Like Reply
#14
Rainbow 
3য় পর্ব :

তো ভোর থেকে বেলা বেড়ে সকাল হয়ে গেলো প্রায় 10-11 টা বাজে ঘড়িতে, বাবা সকাল সকালই ক্ষেতের কাজে মাঠে চলে গেছে, দাদু দোকানটাতে গিয়ে বসেছে দু'চারটে খোদ্দের যদি আসে তাহলে একটু বিক্রিটিক্রি হয় এই আর কি, কারন কাকা ভোর বেলা ঘুম থেকে উঠেই দেশী চুল্লুর নেশা করে আবার বিছনায় পড়ে পড়ে ঝিমুচ্ছে, কাকার তো ঘুম খাওয়া আর নেশা ছাড়া কিছু নেই জীবনে, সংসারে কি হলো তার খেয়াল কাকার মাথায় নেই, এই নিয়ে প্রচুর অশান্তিও হয়। ঠাকুমা সকাল থেকেই টুকটাক করে যতটুকুনি পারে সংসারের কাজে হাত লাগায় মায়ের সাথে।
    কাকির শরীরের সেরকম কোন উন্নতি ঘটলো না!! যেমন ছিলো তেমনিই রইল, তো সকালের জলখাবার খেয়ে আমি বারান্দায় পাতা একটা খাটিয়ায় বসে আছি, আমাদের বারান্দাটা বেশ বড় আর দালানটাও ভালোভাবে বাঁধানো, দুটো সিঁড়ি আছে দুইদিকে, একদিকে কোনায় আমাদের রান্নাঘরটা, আর তিনটে ঘর পর পর করে, একটায় আমরা মানে বাবা মা আর আমি , একটায় কাকা-কাকিমার , আর অন্যটায় থাকে ঠাকুরদা- ঠাকুমা। আমাদের বাথরুম টা বাড়ির থেকে আলাদা করা উঠোনের এক কোনায়, কারন বাড়ির সঙ্গে লাগানো বাথরুম এটা ঠাকুমার রুচিতে সায় দেয় নি, পুরনো যুগের মানুষ তাই তার ধ্যান ধারণাও আলাদা।
    তো যায় হোক, এমন সময় ঠাকুরমা বারন্দায় এসে চেঁচিয়ে উঠলো - কোথায় গো বড়োবৌমা সময় তো বয়ে যাচ্ছে, তাড়াতাড়ি আসো দেখি বারান্দায় । 
    দেখলাম ঠাকুমা তেলপরা শিশি দুটো নিয়ে হাজির, তারপর দালানের এক কোনায় বসে পরল মাটিতে।
     মা ও হাতের কাজ ফেলে চলে এলো বারন্দায় , তারপর বললো - "মা ডাকছেন ?"
     ঠাকুমা - হ্যা, ডাকছি বৈকি !!! বলছি তোমার কোনো হুস আছে ? কতো বেলা হয়ে গেছে দেখেছো সেটা ? এসো তেলটা মালিশ করে দিই , আজ একবারও মালিশ হয় নি, ঠিক-ঠাক করে সব না মানলে কাজ দেবে কি করে?
      মা - মা আসলে একটা কথা বলার ছিলো?
      ঠাকুমা - সে বলবে ক্ষণ, আগে তো এসো তেল টা লাগায়, মালিশ করতে করতে না হয় শুনবো। 
বোলে হাতে শিশি থেকে তেল ঢালতে লাগলো।
  মা ও ঠাকুমার পাশে গিয়ে বসে পড়ল। শাড়ীর আঁচলটা বুকের উপর থেকে সড়িয়ে, ব্লাউজের হুক গুলো খুলে স্তন দুটো বের করে আনলো।
  ঠাকুমা এবার তেল মা র স্তনে লাগাতে যাবে এমন সময় নজড় পড়লো বোঁটা দুটো থেকে চুঁইয়ে চুঁইয়ে সাদা দুধ পড়ছে গড়িয়ে গড়িয়ে ।
  ঠাকুরমা মায়ের মুখের দিকে তাকিয়ে হাসিমুখে বললেন - আরে বৌমা দেখো তোমার তো বুকে দুধ আসা শুরু করে দিয়েছে, যাক!!!! ঠাকুরমশাই এর দেয়া মন্ত্র পড়া তেলে আর আশীর্বাদে এমন অসাধ্য সাধন হয়েছে। জয় বাবা!!!! 
     মা শান্ত গলায় বলল - হ্যাঁ মা, এই কথাটাই আমি আপনাকে বলতে যাচ্ছিলাম, আসলে কালকেই বুকে খুব ব্যাথা করছিল রাতের বেলা। তো আজ সকাল বেলা ঘুম থেকে উঠে দেখি পুচকু আমার দুধ খাচ্ছে মুখ লাগিয়ে। ব্যাথাটা আজ যেন আরো বেড়ে গেছে বুকে। আসলেই সুতোটা টাইট করে বাঁধা আছে তো সেই কারনে হয়তো ব্যথা হচ্ছে।
    তো মায়ের কথা শুনে ঠাকুমা বললো - আজকে তো তিন দিন হয়ে গেল বৌমা, আর তোমার বুকেও দুধ চলে এসেছে। তাহলে বরঞ্চ ঠাকুর মশায়ের দেওয়া সুতাটা খুলে দি। যে কাজের জন্য বাধা সেটা তো সফল হয়েছে তাহলে এখন আর রেখে কোন কাজ নেই।
    ঠাকুমা বোঁটায় জড়ানো সুতোর দুটোর গিঁট খুলতে লাগলো এক এক করে, কিন্তু বোঁটায় হাত দেয়ায় এত যন্ত্রণা করলো মায়ের যে চোখ দিয়ে জল বেরিয়ে এলো। ঠাকুরমা অনেক চেষ্টা করেও খুলতে পারল না গিঁট টা , তার ওপর হাতে তেল মেখে রেখেছিল। ধারালো কিছু ব্লেড বা ছুরি দিয়ে যে কাটবে সেটারও কোনো উপায় নেই কারন টাইট করে বাঁধা ছিল গিঁটটা, তারপর আবার বোঁটা টা ফুলে গেছে বেশ, কাজেই ধারালো কিছু ঠেকালে মায়ের বোঁটাও কেটে যেতে পারে।
    এবার আমার দিকে তাকিয়ে বললো ঠাকুমা - বাবু রাহুল এদিকে আয় তো সোনা, দেখ তো এই গিঁটটা খুলতে পারিস কিনা? আমার হাতে তো তেলে ভর্তি তারউপর চোখেও অত ভালো দেখতে পাই না।
  তো আমি খাটিয়ার ওপর থেকে নেমে এলাম তারপর মায়ের পাশে গিয়ে দেখলাম সুতো টা বেশ গেঁথে বসে আছে , তার ওপর আবার বোঁটা দুটো দিয়ে অনোর্গল দুধ বেরিয়ে আসার কারনে আঙ্গুল ভিজে যাচ্ছিল ঠাকুমার সেই কারনেও এত অসুবিধা হচ্ছিল ধরতে ।
  একটু দূর থেকেই হাত বাড়িয়ে নখ দিয়ে গিঁট দুটো খোলার চেষ্টা করলাম , প্রথমবারের চেষ্টায় সফল হলাম না, তারপর মাথাটা একটু সামনে ঝুঁকে বুকের কাছে গিয়ে ভালো করে দেখলাম, এরপর বেশিক্ষণ লাগলো না সুতোর ফাঁস টা খুলতে, দু তিন বারের চেষ্টাতেই খুলে ফেললাম ফাঁস দুটো, এবার প্যাঁচানো পাঁচ ছয় পাক ঘুরাতেই মায়ের বোঁটা থেকে খুলে গেল কালোরঙের সুতো দুটো, মুহূর্তেই বোঁটা দুটো থেকে সাদা দুধ পিচকিরির মতো দু তিনটে ধারায় বেরোতে লাগলো। আর সামনে ঝুঁকে থাকার কারনে কিছুটা দুধের ধারা আমার চোখে গালে মুখে এসে পড়ল।
    এক হাত দিয়ে চোখের উপর আর গাল ডলে মুছে ফেললাম লেগে থাকা দুধ, কিন্তু যেটা ঠোঁটের উপরে পড়েছিল সেটা জিভ দিয়ে চেটে নিলাম এই সুযোগে । 
    সে যেন এক আলাদাই স্বাদ, সেই কোন ছোটবেলায় মায়ের দুধ খেয়েছিলাম মনে নেই স্বাদ তেমন , তবে যেটা চাখলাম সেটা খুব মিষ্টি আর স্বাদটাও ছিলো অপূর্ব।
      মা আঃ........ বলে একটা জোরে স্বস্তির নিঃশ্বাস ফেললো, বোঝাই গেল মা প্রচুর আরাম পেয়েছে সুতো টা খুলে ফেলায়।
     ঠাকুমা প্রথমে হাত জোড় করে কপালে ঠেকিয়ে "দুগ্গা দুগ্গা" বলে চেঁচালেন, তারপর আমাকে বললো - বাবু যা, তোর ভাইকে নিয়ে আয় তো !!!!
    আমি ছুটে গিয়ে কোলে করে চলে এলাম ভাইকে নিয়ে , আমার বুঝতে অসুবিধা হলো না যে ভাইকে আনার কারন কি? তাই ভাইকে মায়ের কোলে দিয়ে দিলাম।
    মা ও সময় নষ্ট না করে একটা হাত দিয়ে ভাইয়ের মাথাটা একটু উঁচু করে ধরল, তারপর সামনে একটু ঝুঁকে অন্য হাত দিয়ে একটা স্তন উচিয়ে ধরে বোঁটাটা ভায়ের মুখে গুঁজে দিল, ভাই পরম তৃপ্তির সাথে চুক চুক শব্দ করে দুধ খেতে লাগলো। কিন্তু অন্য স্তনটা থেকে দুধের পিচকিরির ধারা আরো বেড়ে গেল , আর সেটা নিচে পড়ে মায়ের থাই হাটু ভিজে যাচ্ছিল। 
    ঠাকুরমা বললো - বাবারে বাবা!!! তোমার তো দুধ বেরিয়েই যাচ্ছে গো বৌমা এ তো বন্ধ হওয়ার নামই নিচ্ছে না , ঠাকুরমশাইয়ের আশীর্বাদে সত্যিই তোমার বুকে দুধের জোয়ার এসেছে, বাচ্চা একা খেয়ে শেষ করতে পারবে না দেখছি।
      এই বলে যে স্তনটা দিয়ে দুধ বেরিয়ে যাচ্ছিল তেল মাখা হাত দুটো সেটাই মাখিয়ে দিল, তারপর হাত দিয়ে ঘষে ঘষে তেলটা মালিশ করতে লাগলো, কিন্তু এতে হিতে বিপরীত হলো দুধ আর তেল একসাথে মেখে মায়ের স্তনটা ভিজে সপসপ করতে লাগলো, কিন্তু দুধ পড়া বন্ধ হল না, বাধ্য হয়ে ঠাকুমা মায়ের শাড়ির পাড় দিয়ে মুছে একটা গামলা এনে মায়ের ওই স্তনটার নিচে কোলের অন্য দিকে রাখলো, আর মা কে গামলাটা ধরে রাখতে বললো, যাতে মায়ের গা আর না দুধে ভিজে যায়। 
   ভাই এর বোঁটা চোষার শব্দের সাথে থেকেথেকেই ঢক করে আওয়াজ আসছিল একটা, বোঝাই যাচ্ছিল ভালো ভাবেই পেটে দুধ যাচ্ছে। 
   ভাইকে দুধ দেয়ার সময় যে খুব আরাম আর স্বস্তি পাচ্ছিলো সেটা মায়ের মুখ দেখলেই বোঝা যাচ্ছিলো, কারন মাথাটা উচু করে চোখ বন্ধ করে মৃদু মৃদু হেসে উঠছিলো মা । 
মায়ের কোলে শুয়ে একটা শিশু স্তন্যপান করছে , আর অন্য স্তন দিয়ে টপ টপ করে শ্বেতশুভ্র দুগ্ধ ধরে থাকা গামলায় পড়ছে, সে এক আলাদাই দৃশ্য তা মুখে বোলে বোঝানো যাবে না। আমি উত্তেজনায় বেশ গরম হয়ে উঠেছিলাম। 
   পনেরো মিনিট পর ভাই বোঁটাটা মুখে নিয়েই মায়ের কোলে ঘুমিয়ে পড়ল, পেট ভরে যাওয়ায় সে আরামসে ঘুম দিয়েছে। ততক্ষণে সামনে গামলাটায় বেশ অনেকটা দুধ জমে গেছে, আর মায়ের বোঁটা থেকে দুধ পড়াও বন্ধ হয়ে গেছে। 
  এর মধ্যে একটা কাণ্ড করলো ঠাকুমা, করলো কি প্রথমে গামলাটা তুলে নিলো মায়ের কোল থেকে, তারপর সাবধানে দুই হাত দিয়ে গামলাটা ধরে কাত করে ওর মধ্যেকার জমে থাকা দুধটা একটা গ্লাস এ ঢেলে ফেললো, বড়ো গ্লাসের এক গ্লাস প্রায় ভর্তি হয়ে গেলো, এর পর ঠাকুমা সেটা অন্য একটা গ্লাসে অর্ধেক ঢেলে দিল। 
    মাটি থেকে উঠে একটা গ্লাস আমার হাতে ধরিয়ে দিলো, ক্যাবলার মত তাকিয়ে রইলাম ফ্যাল ফ্যাল করে।
তারপর ঠাকুরমা বলল - ওরে পাগল তোর ই তো মায়ের দুধ!! খেয়ে দেখবি না কেমন লাগছে? দেখ দেখ খেয়ে।
   আমিও ঠাকুমার কথায় গ্লাসটা থেকে এক ঢোক মুখে নিলাম, এবার ভালো করে স্বাদটা পেলাম, এ যেনো অমৃত, যেমন মিষ্টি তেমন স্বাদ, আমি এক এক চুমুক দিয়ে উপভোগ করতে করতে দুধটা শেষ করে দিলাম। তবে গ্লাসে অত মজা পেলাম না মাথায় সমানে ঘোরপাক খেতে লাগলো যে কি করে, সরাসরি মায়ের বোঁটা চুষে দুধ খাওয়া যায়।
     তারপর অন্য গ্লাসটা হাতে তুলে ঠাকুমা মুখ লাগিয়ে চুমুক দিয়ে ঢক ঢক করে খেয়ে নিলো মায়ের দুধটা।
   মুখ মুছে বললো - আহা, কি করে এতো ভালো এই পরিমানে দুধ তৈরি করলে বৌমা ? 
     মা এইসব দেখে একটু লজ্জা পেয়ে ব্লাউসটা নিয়ে গলিয়ে হুক লাগাতে লাগাতে বললো - হ্যাঁ মা, দেখছি বুকে ভালই দুধ এসেছে, তবে এটুকু শান্তি যে এবার বাচ্চা টা শান্তিতে পেট ভরে খেতে পারবে, খালি পেটে আর কষ্ট পেতে হবে না। 
      ঠাকুরমা আবার ঠাট্টা করে বলে উঠল - তোমার তো বুকে যে হারে দুধ হচ্ছে, তাতে শুধু বাচ্চা কেনো? বাচ্চার মা,বাবা, জেঠু, ঠাকুরদা গোটা পরিবারেরই পেট ভোরে যাবে। আর এই ভাবে দুধ হলে তখন তো দুয়ে বিলোতে হবে আমাদের।  তারপর ফোকলা দাঁতে হেসে উঠলো হি হি করে।
Like & Repu..... thanks
Like Reply
#15
Lojja etu Tara tari chole gelo .. afsos
Like Reply
#16
As usual, AGUN BRO AGUN!! Ami khali thakumayer last er line ta story te kokhon reality te porinoto hobe oitar opekkhaye asi. Can't wait bro...the excitement is killing me. Next update ta ektu fast den please 
[+] 1 user Likes Wtf99's post
Like Reply
#17
Boro update debar try koro .... Valo jache story
Like Reply
#18
want more dear. nice plot..
Like Reply
#19
Sotti maa er dudh er swad e alada hoi...
[+] 1 user Likes amarmaaerdudu's post
Like Reply
#20
Question 
ধন্যবাদ সকলকে এত রিপ্লাই দেয়ার জন্য ।
প্রথমদিকে লেখাটা হয়তো একটু খাপছাড়া হয়ে গেছে তবে লিঙ্ক দেখিয়ে সমস্ত কিছু একটা ধারায় আনার চেষ্টা করছি।
আসলে আমার সেরকম কোন অভিজ্ঞতা নেই লেখার?, সেই কারণে হয়তো প্রথম দিকে একটু odd লাগছে লেখাটা,  
তবে লেখাটা একটু বড়ো হবে, আর চলবে যতোদিন চালাতে পারবো।


Next update একটু দেরী করে দেবো, কারন ভালো করে সাজিয়ে গুছিয়ে লিখতে হবে, না হলে মজা আসবে না, একটার সাথে একটা লিংক না থাকলে।

NB: গল্পটাকে আমি একটু আজগুবি ধরনের করতে চাইছি, সত্যি কথা বলতে lactation fetish নিয়ে অনেকেরই মনে একটা দূর্বলতা থাকে, মানে যেটা বাস্তব জীবনে কোনদিন সম্ভব নয় কিন্তু ভাবলে বেশ erotic (at least আমার তো হয়, কিন্তু সকলের সেটা হয়তো ভালো নাও লাগতে পারে), সে কারণে একটু সময় নিয়ে লিখছি।

ধন্যবাদ সকলকে। +Like +Reputation ?
Like & Repu..... thanks
[+] 4 users Like Siletraj's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)