Thread Rating:
  • 58 Vote(s) - 2.69 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
সেক্টর ফাইভের সেক্স
#1
আজ রাত থেকেই হবে শুভারম্ভ
[+] 4 users Like দীপ চক্কোত্তি's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
wel come back yo are super writer.
Like Reply
#3
Thanks in advance for presenting this nostalgic writing.
Like Reply
#4
horseride clps yourock
(08-01-2023, 01:56 PM)দীপ চক্কোত্তি Wrote: আজ রাত থেকেই হবে শুভারম্ভ
Like Reply
#5
## ১ ##

মাত্র মাসখানেক হলো কলকাতা বদলি হয়ে এসেছে দেবাংশু। একটা মাল্টিন্যাশানাল সফটওয়্যার কোম্পানির মাঝারি মাপের এক্সিকিউটভ দেবাংশু, যাদবপুর থেকে ইলেকট্রনিক্স এনজিনিয়ারিং পাশ করে ক্যাম্পাসেই ভালো চাকরি পেয়ে যায়। তারপর ব্যঙ্গালুরু, হায়দ্রাবাদ, সিলিকন ভ্যালি, এ চাকরি সে চাকরি পাল্টে অবশেষে বছর চোদ্দ বাদে কলকাতায় স্থিতু হতে পারলো সে।

এর মধ্যে বাবা-মায়ের দেখা মেয়ে ঊর্মিকে বিয়ে করে নিয়েছে এবং সাত বছরের একটি পুত্রও আছে তাঁর।
নাম রেখেছে সায়নদীপ। কলকাতায় এসেই প্রথম কাজ ছিলো সায়নকে একটি নামী স্কুলে ভর্তি করা। অনেক কাঠখড় পুড়িয়ে ঊর্মির বাবা রজতকান্ত সান্যালের সাহায্যে সায়নকে সাউথ পয়েন্ট স্কুলে ভর্তি করতে সক্ষম হয়েছে। এর পর কসবায় নিজের পৈতৃক বাড়িটা একটু রিনোভেট করতে হয়েছে। দোতলার ঘরের সাথে একটা এটাচ্ড বাথ করেছে এবং বারান্দা একটু ঘিরে নিয়ে প্যান্ট্রী এবং লিভিং স্পেস বানিয়ে নিয়ছে। নীচের তলায় বাবা-মা থাকেন। রান্না খাওয়ার ব্যবস্থা ওখানেই। ঊর্মির ইন্টিরিয়র ডেকোরেশনর আইডিয়া খুব ভালো। বেডরুমে এসি, ওয়াল হ্যঙ্গিং পর্দা, বাকুঁড়ার ঘোড়া, শান্তিনিকেতনের পেন্টিং দিয়ে মডার্ন লিভিংএর ব্যবস্থা হয়ে গেছে।

দেবাংশুর কাজের জায়গাটা সল্ট লেকের সেক্টর ফাইভ। কলকাতার আইটি হাব বলা যায়। একটা পোষাকি নামও আছে - নবদিগন্ত। কসবা থেকে সেক্টর ফাইভ এমন কিছু দুরও নয়। বেঙ্গালুরুতেই পুরনো গাড়ীটা বিক্রী করে দিয়েছে সে। নতুন গাড়ী এখনই কেনার ইচ্ছে নেই। চার্টার্ড বাস অনেক আছে। কিন্তু ফেরার সময়ের নিশ্চয়তা নেই বলে সেগুলিতে মাসিক বন্দোবস্ত করতে পারে না। তাই শাটল বা এসি বাসই ভরসা। রোজ ৮টা নাগাদ কসবার বোসপুকুর স্টপেজ থেকে কলেজ মোড় যায় সে। রোজই দেখে এক মাঝবয়সী মহিলা তাঁর স্টপেজ থেকে ওঠেন এবং কলেজ মোড়ের আগের স্টপেজ ওয়েবেলে নেমে যান।

তৃতীয় দিনেই একটা মিষ্টি হাসি উপহার দিলেন মহিলা।
আচ্ছা, হাসলে কি ওনার গালে টোল পড়ে?
কষের দাঁতটা কি গজদাঁত?
সামান্য অন্যমনস্ক ছিলো দেবাংশু।
আজকের skype meeting টার agenda সাজিয়ে নিচ্ছিলো মনে মনে bus stand এ দাড়িয়েই।
এর মধ্যেই এই হাসি!
সবে তিন বা চার দিন হলো -
এর মধ্যেই হাসি!
একটু ঘাম জমলো কি কপালে?
রুমালটা বার করতেই একটা সুরেলা স্বর: "কি hanky perfume use করেন আপনি?"
Like Reply
#6
## ২ ##

বাবটা চাপা পড়ে গেলো তীরবেগে ছুটে আসা এসি 47এর আওয়াজে। এগিয়ে গেলেন মহিলা। পেছনে আরো তিনজন প্যাসেন্জার। মহিলাদের প্রতি সাধারণ সৌজন্যবোধে ভদ্রমহিলাকে এগিয়ে যেতে দিলো দেবাংশু। বাকীদের কিন্তু সেই ভদ্রতাটুকু নেই। হুড়মুড় করে মহিলাসহ বাকী তিনজন প্যাসেন্জার উঠতেই বোতাম টিপে গেট বন্ধ করে দিচ্ছিল ড্রাইভার।
“আরে কি করছেন? উনি আমার সঙ্গেই আছেন” – বলে চেঁচিয়ে উঠলেন মহিলা।
ড্রাইভার গেট খুলে দিতেই জামার হাতা ধরে টেনে নিলেন ভদ্রমহিলা। একু অস্ফুট স্বরে ধন্যবাদ জানালো দেবাংশু। বাসের ভিতরে তিলধারনের জায়গা নেই। ভদ্রমহিলা তখনো দেবাংশুর জামার হাতাটা ছাড়েন নি। ওই ভিড়ের মধ্যেই এঁকে বেঁকে “excuse me” বলতে বলতে দেবাংশুকে টেনে নিয়ে চললেন বাসের মাঝখানে, যেখানটা অপেক্ষাকৃত ফাঁকা।
ভদ্রমহিলার সাহায্য ছাড়া ভারী ল্যাপটপের ব্যাগটা নিয়ে কিছুতেই এতদুর আসতে পারতো না দেবাংশু। একটু ধাতস্থ হয়ে ভদ্রমহিলাকে আবার “thank u” জানালো দেবাংশু।
“নিজের লোকের সঙ্গে আবার sorry, thank u এর formality কেন?” আবার সেই গজদাঁত ফুটে বেরিয়ে আসা গালে টোল পড়া হাসি।
মাথাটা কি একটু ঝিমঝিম করে উঠলো? “নিজের লোক মানে?” – কোনোক্রমে বলতে পারলো দেবাংশু।
“বাঃ রে আমরা একই পাড়ায় থাকি, একই পাড়ায় কাজ করি। তাহলে নিজের লোক হলাম না?”- পাহাড়ের উপর থেকে ঝর্ণা নেমে এলো যেন।
”কোন পাড়ায় থাকেন?” – নেশাগ্রস্তের মতো গলার আওয়াজ দেবাংশুর।
“চক্রবর্তীপাড়া” – সুরেলা জবাব ভেসে এলো।
না, চক্রবর্তীপাড়ায় দেবাংশু থাকে না। কিন্তু ওর পাশের পাড়া, অনেককেই চেনে মানে চিনতো। কোন বাড়ীতে থাকেন মহিলা? বিবাহিত? ভালো করে চেয়ে দেখলো দেবাংশু।
না, এয়োতির কোনো চিন্হই নেই। না শাখা-পলা, না সিঁদুর। আজকাল অবশ্য আধুনিক মেয়েরা কেউ ওসব পড়েও না। তাঁর স্ত্রী্ ঊর্মিও ওসবের ধার ধারে না।
গুলি মারো ওসব। মহিলার নামটা কি? জিজ্ঞেস করবে? নাঃ। বাসে-ট্রামের আলাপে কোনো মহিলাকে নাম জিজ্ঞাসা করে ভাব জমানোর মতো smartness আর যার থাক, দেবাংশুর নেই। তার থেকে ও নিজেই মহিলার নাম দিলো অনামিকা।
বাস পৌঁছে গেছে রুবি মোড়। অনেক লোক নামছে এবং উঠছে। ধাক্কায় অনামিকার থেকে অনেকটাই সরে গেলো দেবাংশু। এবং তখনই উপলব্ধি করলো খুব বেশী গা ঘেঁষে দাড়িয়েছিলো তারা দুজন। ইচ্ছায় না অনিচ্ছাকৃত ভাবে। তাঁর উরুতে এখনও অনামিকা উরুর ওম, নিতম্বের নরম স্পর্শ। এসির মধ্যেও বিনবিনে ঘাম জমে উঠলো কপালে। তখনই আবার জলপ্রপাতের শব্দ –
“এদিকে আসতে পারেন কিন্তু।“
“না, ঠিক আছি” – কোনোক্রমে জবাব দিলো দেবাংশু।
“ভয় নেই, খেয়ে ফেলবো না।“ –আবার সেই tease সাথে বুকে দম বন্ধ করানো খিলখিলে হাসি।
না কিছুতেই যাবে না দেবাংশু। ভদ্রমহিলা কি তাঁর সাথে খেলছে?
“কাকে খাবে গো শর্মিষ্ঠাদি?” – আরেকটি মেয়ের গলা ভেসে এলো।

ওঃ, তার মানে ভদ্রমহিলার নাম শর্মিষ্ঠা। কি আশ্চর্য্য মিল তাঁর স্ত্রীর নামের সাথে। শর্মিষ্ঠা, শর্মি-ঊর্মি, ঊর্মি-শর্মি .......
এটা কি কাকতালিয়? ভদ্রমহিলা অর্থ্যাৎ শর্মিষ্ঠা কি জবাব দিলো শোনা গেলো না।
দুজন বয়স্ক লোকের ফাঁক দিয়ে শর্মিষ্ঠার শরীরের নিচের অংশটা দেখা যাচ্ছে। একটা স্কিন কালারের লেগিংস পড়েছে শর্মিষ্ঠা। উপরে একটা ক্যাসুয়াল শার্ট। হাত উঠিয়ে হ্যান্ডেল ধরার ফলে কোমরের একটা উলটানো V শেপ অঞ্চল অনাবৃত হয়ে পড়েছে। মাখনের মতো কোমরের জমি দেখা যাচ্ছে। কোমর এবং থাইয়ের সংযোগস্থলে, যে জায়গাটাকে বোধহয় মাজা বলে (কেন বলে? হয়তো দেখলে মজা লাগে তাই) লেগিংসটা ফেটে যেতে চাইছে। অর্ধেক নিতম্ব মালসার মতো উঁচু হয়ে আছে। বুকটা দেখা যচ্ছে না। হঠাৎই দুই উরুর ফাঁকে চাপ অনুভব করে দেবাংশু। উত্তেজনা বাড়ছে। লজ্জা পায় দেবাংশু। এ কি করছে সে? বাসে ভদ্রমহিলাদের বুক-পাছা দেখে যৌন উত্তেজনা নিচ্ছে। সে একজন শিক্ষিত ভদ্রলোক। দায়িত্ববান পদে কর্মরত। তার অফিসে অনেক সুন্দরী এবং সেক্সী মেয়ে আছে। কই তাঁদের দিকে তো এরকম হ্যাংলার মতো চেয়ে থাকে না সে।
বাসটা সাইন্স সিটি পৌঁছতেই আরো কিছু লোক নামলো। ভিতরটা খালি হলো। এবং নতুন যারা ঢুকলো, তাঁদের চাপে অনেকটা ভিতরে ঢুকে গেলো দেবাংশু। বসার জায়গা পেয়ে গেছে শর্মিষ্ঠা; হাতছানি দিয়ে ডাকছে তাঁকে, “আপনার ব্যগটা দিন,” – বললো শর্মিষ্ঠা। যাবে কি যাবে না ভাবতে ভাবতই কেমন নিশিতে পাওয়া লোকের মতো শর্মিষ্ঠার দিকে। এ যেনো সেই বাংলা গানটার মতো –
“কে যেনো গো ডেকেছে আমায়,
মানে না নয়ন শুধু ফিরে ফিরে চায় –“
ব্যাগটা সিটে বসা শর্মিষ্ঠার হাতে ধরিয়ে দিয়ে একটু স্বস্তির নিশ্বাস ফেললো দেবাংশু।
“কী এতো আছে ব্যগে? ইঁট-পাথর ভরে এনেছেন নাকি?” – বললো শর্মিষ্ঠা।
- “ওই ল্যাপটপ আর দু’তিনটে ফাইল। আপনার অসুবিধা হলে দিয়ে দিন।”
- “কিচ্ছু অসুবিধা নয়। আপনি relax করে দাড়ান তো।”
একটু নড়েচড়ে জায়গা নিয়ে দাড়াতেই, সর্বনাশ।
দেবাংশুর পুংলিঙ্গ তাঁর ইচ্ছার বিরুদধে উথ্থিত হয়ে ঘষা খাচ্ছে শর্মিষ্ঠার খোলা বাহুতে।
Like Reply
#7
## ৩ ##

কি করে ফেলেছে দেবাংশু। শর্মিষ্ঠা ইচ্ছে করলেই এখন লোক ডেকে মার খাওয়াতে পারে। কি ভাবে তাঁরই অজান্তে তাঁর পুরুষাঙ্গ উথ্থিত হলো! তাও রাস্তা ঘাটে। এতটুকু self control নেই তাঁর! এজন্য কি দায়ী শর্মিষ্ঠার পাগলকরা হাসি, তাঁর উপচে পড়া যৌবন, তাঁর শরীরের খোলামেলা অংশ, বিপদ্জনক ভাঁজ?
না কি এই সমস্যার সূত্র অনেক গভীরে। স্ত্রী ঊর্মির সাথে অনিয়মিত রতিক্রীড়াই কি এর জন্য দায়ী নয়? গর্ভবতী হওয়ার পর থেকেই যৌনক্রীড়ায় আসক্তি হারিয়ে ফেলেছিলো ঊর্মি। ছেলে হওয়ার পর থেকে এখনও অবধি ছেলেই ঊর্মির ধ্যান-জ্ঞান। তাঁকে খাওয়ানো-পড়ানো, ঘুম পাড়ানো, স্কুলে ভর্তি হওয়ার পর স্কুলে নিয়ে যাওয়া, নিয়ে আসা, পড়ানো এ সব কিছু করে দেবাংশুর জন্য কোনো সময়ই নেই ঊর্মির।
দেবাংশুরও কি আছে? কর্পোরেট সেক্টরের middle management cadreএর চাকরীর চাপ সহ্য করে শারীরিক ব্যাপারগুলো ভুলতেই বসেছিলো সে। সারাদিন মানসিক চাপ এবং শারীরিক পরিশ্রমের পর দুটো মুখে গুঁজে বিছানায় এলিয়ে পড়া। কখনো মাঝরাতে ঘুম ভেঙ্গে গেলে ঊর্মির ঈষৎ স্ফীত পেটের দিকে তাকালে, সত্যিই কি যৌনাকাংখা জাগতো? মনে পড়ে যায় Engineering College-এর applied mechanics laboratory-র demonstrator গুপীদার কথা। বলতেন, “মাছের পেটে ডিম এসে গেলে আর মাছের স্বাদ থাকে না।“
সত্যিই তাই। বিয়ের পরের সেই উন্মাদনা কোথায় হারিয়ে গেলো? বিয়ের আট বছর পর এমনটাই কি হয়? কোথায় গেলো ঊর্মির স্তনের সেই শোভা? চেটে, চুষে, আঙুল দিয়ে স্তনবৃন্ত মুচড়ে দিয়ে, দাঁতের হাল্কা কামড় দিয়ে পাগল করে দিতো ঊর্মিকে। Penetration-এর আগেই রাগমোচন করে ফেলতো ঊর্মি। মুখে ভরে নিতো দেবাংশুর লিঙ্গ আর মুখেই তাঁর প্রথম নির্য্যাস ভরে নিতো ঊর্মি। এরপর ঊর্মির যোনিদেশে হামলা চালাতো দেবাংশু। প্রথমে আঙ্গুল দিয়ে, তারপর জিভ। কাটা পাঁঠার মতো ছটফট করতো ঊর্মি। কোমড় মুচড়ে, নিতম্ব তুলে তুলে শীৎকারের দ্বারা প্রমান দিতো তাঁর চরম পুলকের। নখ বসিয়ে দিতো দেবাংশুর পিঠে। কামড় দিতো তাঁর গালে। চেটে দিতো তাঁর কানের লতি। টুকটুকে গোলাপি জিভটা ভরে দিতো দেবাংশুর ঠোঁটের মাঝে। পাগলের মতো তাঁর চুলের মুঠি ধরে ঝাঁকাতো আর মাথাটা মিশিয়ে দিতে চাইতো নিজের জানুসন্ধিতে, যেখানে দেবাংশুর জিভ খেলা করে চলেছে তাঁর শরীরের সবথেকে সংবেদনশীল অঙ্গ – ভগাঙ্কুরের সাথে। অঝোর ধারায় নিঃসরিত হতো ঊর্মি। ঊরুদেশ ভিজে যেতো তাঁর; আর তাঁর সবটুকূ যোনীরস চাতক পাখীর মতো চেটেপুটে খেতো দেবাংশু।
সবশেষে দেবাংশু তাঁর ব্রহ্মাস্ত্র প্রয়োগ করতো। সাত ইঞ্চি হারপুন দিয়ে গেঁথে ফেলতো নীল তিমির চোখ। বারবার তাঁর শরীরের উপর আক্রমণ চালাতো। কখনো বসে, কখনো শুয়ে, কখনো দাড়িয়ে, কখনো সামনে থেকে, কখনো পেছন থেকে, কখনো দেবাংশু ওপরে তো কখনো ঊর্মি ওপরে।
চাকু তরমুজের উপর পড়ুক বা তরমুজ চাকুর উপর, কাটা যায় তরমুজই – এটাও গুপিদার কথা]
বেডরুম থেকে ড্রয়িংরুম, কিচেন থেকে টয়লেট কোনো ঘরই বাদ যেতো না তাঁদের ভালোবাসার বাসর সাজানোর জন্য। সে এক প্রাণান্তকর খেলা। কেউ বুঝি কারো কছে হার মানতে রাজী নয়। অথবা দুজনেই যুগ্মবিজয়ী হয়ে এ খেলার স্বাদ গন্ধ বর্ণ মেখে নিতে চায় নিজেদের শরীরে। আদিম লীলাখেলায় মত্ত দুই যুবক-যুবতীর শীৎকারে ভরে ওঠে ঘর, আর সঙ্গতে থাকে যোণীগহ্বরে লিঙ্গপ্রবেশের অশ্লীল রব। তারপর প্রহরশেষে ভরে দিতো তার প্রেয়সীর গোলাপি মধুভান্ড তাঁর নিজের ঔরসে।
আজ সেই স্তন প্রায় ঝুলন্ত। পেটে জমেছে মেদ, যোনী শিথিল। দেবাংশুর নিজেরও গজিয়ে গেছে নোয়াপাতি ভুড়ি, কমেছে শক্তি। বারবার অঙ্গচালনার ফলে দুর্বল হয়ে পড়ে সে। বেশিক্ষন ধরে রাখতে পারে না। মাস তিনেক আগে ঊর্মির সাথে শেষ যে বার অন্তরঙ্গ হলো, সেবারের ছবিটা এমনই ছিলো। যখন দেবাংশু ফুরিয়ে গেলো, ঊর্মির যোনীপথ তখনও পিচ্ছিল হয় নি। একটা দীর্ঘশ্বাস ফেলে সম্বিত ফিরে পায় দেবাংশু।
চিংড়িঘাটার flyover-এর বাঁকে তাঁর লিঙ্গ ছুঁয়ে গেলো শর্মিষ্ঠার উদ্ধত বুক। আর তখনই কেলেংকারিটা ঘটলো।
Like Reply
#8
খুব সুন্দর লেখা. পড়ে খুব ভালো লাগলো, অনেক আশা জাগলো. আশা করি গল্প মাঝপথে থেমে যাবে না. 
Like Reply
#9
এই গল্পটা প্রায় পুরোটাই আমি পোস্ট করেছিলাম এখানে , শুধু শেষটা পাইনি বলে করতে পারিনি।

দাদা নিজে ওটা দেখে ফিরে এসে নিজেই পোস্ট করছেন দেখে আজ আমি আপ্লুত নিজেকে সম্মানিত মনে করছি , আমার পরিশ্রম আজ সার্থক  Namaskar Smile

[+] 6 users Like ddey333's post
Like Reply
#10
ব্রাউজ করতে করতে হঠাৎই আপনার থ্রেডটি চোখে পড়েছিল। তারপর এই গ্রুপে রেজিস্টার্ড হয়ে, আবার উপন্যাসটি পোস্ট করা শুরু করলাম।
সুতরাং এই পুরো ঘটনাটির অনুপ্রেরণা আপনি-ই। প্রণাম আপনাকে
Like Reply
#11
Khub valo golpo. Keep writing
Like Reply
#12
Sundor
Like Reply
#13
## ৪ ##

ত দু’তিনদিন ধরেই লোকটিকে দেখছে শর্মিষ্ঠা। আগে কখনো দেখেনি এপাড়ায়। অবশ্য তাঁরাও এপাড়ায় এসেছে মাত্র সাত/আট বছর। সেই মর্মান্তিক ঘটনাটার পরে পরেই।
বেশ ভদ্র এবং ভালো টাইপের মনে হয়েছে লোকটিকে। গলায় ঝোলানো identity card আড়চোখে দেখে জেনে নিয়েছে ওনার নাম এবং কোথায় চাকরী করে। নতুন join করেছেন কি, নাকি অন্য কোথাও থেকে transfer হয়ে এসেছেন। লোকটির সঙ্গে আলাপ জমানোর খুব ইচ্ছে হলো। এমন নয় যে শর্মিষ্ঠা ছেলে দেখলেই ঝাঁপিয়ে পড়ে। বিশেষ করে একবার ঠকার পর থেকে ওপরচালাক, oversmart ছেলে, যেরকম সাধারণত sector five এ দেখা যায়, তাঁদের থেকে দুরেই থাকে। কিন্তু এই লোকটি মনে হয় সেরকম নয়। একটা অদ্ভুত সরলতা আছে লোকটার চোখে মুখে। মেয়ে দেখলেই হামলে পড়ে না। মেয়েদের সম্মান করতে জানে। সেক্টর ফাইভের পুরুষগুলো তো ঠিক এর বিপরীত। বিশেষ করে যারা আই টি সেক্টরে একটু উচ্চপদে কাজ করে এবং মধ্যবয়সী। প্রয়োজনের তুলনায় অতিরিক্ত পয়সা, ঘরে স্ত্রীর ওপর থেকে টান উঠে গেছে। যে মেয়েই চাকরী করতে আসে তাঁদেরই মনে করে বাজারী মেয়ে। বাসে গা ঘেষে দাড়ায়, নানা অছিলায় বুকে-পাছায় হাত দেয়। অবশ্য তাঁদরও সম্পূর্ণ দোষ দেওয়া যায় না। সেক্টর ফাইভে চাকরী করতে আসা অনেক মেয়েই, বিশেষ করে যারা কম পয়সায় কল সেন্টারে কাজ করে, শোনা যায় ওভারটাইম করে। এবং তাঁদের গ্রাহকের একটা বড়ো অংশই সেক্টর ফাইভে আই টি সেক্টরে কর্মরত, মধ্যবয়সী, যৌন-অতৃপ্ত স্বচ্ছল পুরুষ। এদের মধুচক্রের স্থান নিউটাউনের গোড়াতেই একটি হোটেল, যেখানে বছর বারো আগে একবার raid হয়েছিলো, এবং নিউটাউন, সল্টলেক, বাগুইহাটি অঞ্চলের কিছু গেস্টহাউস।
এই ভদ্রলোক মানে দেবাংশু (নামটাও খুব সুন্দর) একটা নিরাসক্তি লাগানো মুখে একপাশে দাড়িয়ে থাকেন, মেয়েদের ভীড় এড়িয়ে যতোটা থাকা যায়। আর চোখ বন্ধ কে কি যেন ভাবতে থাকেন।
শর্মিষ্ঠা ঠিক করেই ফেললো আজই আলাপ জমাবে। পৃথিবীতে ভালো লোকের সংখ্যা কমে যাচ্ছে। একজন ভালো লোকের সাহচর্য্য পাওয়া সৌভাগ্যের ব্যাপার।
বাসস্ট্যান্ডে পারফিউমের কথা জিজ্ঞেস করার মতো খেলো ব্যাপার দিয়ে আলাপ জমানোর চেষ্টাটা বৃথা গেলো। বাসটা চলে আসতেই উঠবার তাড়ায় শোনা গেলো না দেবাংশু জবাব দিয়েছেন কিনা। বাসে উঠে ভদ্রলোককে “খেয়ে ফেলবো না” বলে tease করাতে কি রেগে গেলো দেবাংশু? (ততক্ষণ মনে মনে ওঁকে দেব বলে ডাকে শুরু করে দিয়েছে)। কাছে এলো না কেন?
ততক্ষণেব্যাপারটাকে ইগোর পর্য্যায়ে নিয়ে গেছে শর্মিষ্ঠা। তাঁর মতো একজন সুন্দরী well maintained মহিলার ডাকে সাড়া দেও না, তুমি কোন হরিদাস পাল?
একটু পরেই তাঁর নারীসুলভ ক্ষমতায় শর্মিষ্ঠা অনুভব করলো দেবাংশু তাঁকে দেখছে। টপটা একটু উঠে গিয়ে কোমরের কিছুটা দেখা যাচ্ছে, সেদিকেই চোখ পড়েছে দুর্বাসা মুনির। দুর্বাসা মুনির ধ্যান কি ভাঙ্গতে পারবে শর্মিষ্ঠা? মাঝে মাঝে চোখ ফিরিয়ে নিলেও চুম্বকের আকর্ষণ বোধ করছে দেব, সেটা বুঝতে পেরেই উরু ভিজতে আরম্ভ করলো শর্মিষ্ঠার।
আহঃ। এখন যদি লেগিংস আর প্যন্টিটা নামিয়ে দুটো আঙুল ভরে দেওয়া যেতো তাঁর যোণীগহ্বরে, অথবা আরো ভালো হতো যদি দেব তাঁর যোণীমূলে জিভ বুলিয়ে দিতো। চিন্তা করতে করতেই আরেকবার প্লাবিত হলো শর্মিষ্ঠা।
সাইন্স সিটিতে বসার জায়গা পেতেই আর সূযোগ হাতছাড়া করলো না শর্মিষ্ঠা। একগাদা আকূতি মিশিয়ে ডেকে ফেললো তাঁর স্বপ্নের দেবকে। স্বয়ং দুর্বাসা মুনি পারেন নি, দেবাংশু কৌন সি ক্ষেত কি মূলী।
পাশে এসে দাড়াতেই দেবাংশুর ব্যাগটা নিয়ে নিলো এবং অল্প কিছু খেজুরে আলাপের মধ্যেই আলতো করে হাতটা ছুঁইয়ে দিলো দেবাংশুর উরুসন্ধিতে। একটু কেঁপে উঠলো কি দেব? বাসের ঝাঁকুনির সাথে তাল মিলিয়ে ঘষতে লাগলো দেবাংশুর পুংদন্ডে। জাগছে, জাগছে। জেগে উঠছে দেবাংশু আর জেগে উঠছে শর্মিষ্ঠার আগ্নেয়গিরি। ক্রমাগত লাভা গলে গলে পড়ছে। দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে শর্মিষ্ঠা। প্যান্টি ভিজে সপসপ করছে। আড়চোখে পাশে বসা লোকটিকে দেখে নেয় – দেখছে না তো! না, কানে হেডফোন গুঁজে চোখ বুঁজে বসে আছে। ওদিক থেকে কোনো চাপ নেই।
আবার হাত দিয়ে দেবের লিঙ্গে ঘষা শুরু করে। হাত দিয়ে চেপে ধরবে না কি? না, সেটা বাড়াবাড়ি হয়ে যাবে। চিংড়িঘাটার ফ্লাইওভারের বাঁকে সূযোগ বুঝে নিজের 36B সাইজের বুকটা ঘষে দেয় দেবের উথ্থিত দন্ডে আর তারপরই চরম পুলক ঘটলো শর্মিষ্ঠার।
Like Reply
#14
## ৫ ##

“সুকান্তনগর, সুকান্তনগর”, কন্ডাকটরের আওয়াজে সম্বিত ফিরে পেলো দেবাংশু।
এ কি করে ফেলেছে সে? অগ্ন্যুৎপাত ঘটে গেছে। প্রিকাম নয়, বীর্য্যপতন হয়েছে তাঁর। শুধুমাত্র একটি মেয়ের ছোঁয়ায়! না কি শর্মিষ্ঠা কিছু করেছিলো? যখন সে তাঁর স্ত্রী উর্মির সাথে সোহাগের দিনগুলোর সুখস্মৃতি রোমন্থন করছিলো। তাহলে তাঁর ঔরস বেরোনোর সাথে সাথে হাতটা সরিয়ে নিলো কেনো?
তাহলে কি বুঝতে পেরেছে শর্মিষ্ঠা?
কিন্তু না জাঙ্গিয়ার ভিতরটা যতোই বীর্য্যে মাখামাখি হয়ে চটচটে হয়ে যাক, জিন্সের প্যান্টের ওপরে তো কোনো চিন্হ নেই।
তাহলে কি দৃঢ় অবস্থা থেকে বীর্য্যপতনের পর লিঙ্গ শিথিল হয়ে যাওয়াটা সম্পূর্ণ অনুভব করেছে শর্মিষ্ঠা?
তাহলে আগে কেন হাত সরিয়ে নেয় নি?
তাহলে কি এই ক্রিয়াকান্ডে তাঁরও কি সায় ছিলো?
শুধুই সায় না কি আরো কিছু? শর্মিষ্ঠা কি তাঁর হাতটা ঘষছিলো তাঁর লিঙ্গে জিন্সের উপর দিয়ে। অন্যমনস্ক থাকায় বুঝতে পারে নি দেবাংশু?
তাহলে এখন মুখ ঘুরিয়ে বসে আছে কেনো? ফর্সা গালটায় কি গোলাপি আভা?
যে খেলায় প্রত্যক্ষ ভাবে অংশগ্রহণ করেছিলো শর্মিষ্ঠা, আজ খেলার শেষ প্রহরে এসে কেন এত বীতরাগ?
এটাই তো গুপিদার ভাষায় কেএলপিডি (খড়ে লন্ড পে ধোঁকা)।
কি হতো আর একটু সময় দিলে? বীর্য্যপাতের মূহূর্তে ওইভাবে হাত সরিয়ে নিলো কেনো? দেবাংশু না হয় তাঁর নামেই লিখে দিতো নিজের ঔরস। অবচেতন মনে নয়, সচেতন ভাবেই তাঁর হাতে লিঙ্গ ঘষে বীর্য্যপাত করতো সে; ভেবে নিতো শর্মিষ্ঠার যোণীগহ্বর ভরে দিয়েছে তাঁর থকথকে বীর্য্যে।
চরম পুলকর মুহূর্তে ওইভাবে নিজেকে গুটিয়ে নেওয়ার জন্য শর্মিষ্ঠার উপর একটু ক্ষুণ্ণই হলো দেবাংশু। মেয়েটা কি খেলা করছে তাঁর সঙ্গে? না কি মেয়েটার স্বভাবই ওইরম।
এইজন্যই গুপিদা বলতেন – “মাগীদের মন আর গুদ, এ দুটোর তল খুঁজে পাবে না ভায়া।“
তবু যতটুকুআনন্দ দিয়েছে তাঁর জন্যই শর্মিষ্ঠার প্রতি কৃতজ্ঞতা বোধ করলো দেবাংশু। অনেকদিন পর চরম পুলক পেলো সে। বিশেষ করে মাসতিনেক আগে স্ত্রী ঊর্মির সাথে হতাশাজনক রতিক্রীড়ার পর থেকে নিজেকে কৈশোরে শেখা হস্তমৈথুনের মধ্যেই সীমাবদ্ধ রাখতো নিজেকে। তাতে না ছিলো উত্তেজনা, না আনন্দ। কেমন একঘেঁয়ে রুটিন মাফিক কাজ। গুপিদা বলতেন, “হস্তশিল্প” –হাওড়া-শেয়ালদা, হাওড়া-শেয়ালদা, বজবজ বজবজ ……..
বাস পৌঁছে গেছে এসডিএফ। উঠে দাড়ালো শর্মিষ্ঠা। নামবে পরের স্টপেজ ওয়েবেলে। যন্ত্রচালিতের মতো তাঁর পেছনে সেঁটে দাড়িয়ে গেলো দেবাংশু। নিতম্বের নরম মাংসে ডুবে গেলো তাঁর দন্ড। একটু নড়ে চড়ে উঠলো শর্মিষ্ঠা। যেন তাঁর পাছার খাঁজে ঢুকিয়ে নিতে চাইছে দেবাংশুর বাঁড়া। আরো একটু সাহসী হবে কি দেবাংশু? ব্যাগঢাকা দিয়ে হাতটা প্রতিস্থাপন করলো শর্মিষ্ঠার কোমরে। একটুক্ষণ অপেক্ষা করলো; কোনো বিরূপ প্রতিক্রয়া আসে কি না দেখার জন্য। তারপর আস্তে আস্তে হাতটাকে এগিয়ে দিলো শর্মিষ্ঠার থাইয়ের দিকে। আর তখনই ……
[+] 2 users Like দীপ চক্কোত্তি's post
Like Reply
#15
কাহানি মে নয়া ট্যুইস্ট

এবার আসবে পিনকি মিত্র

আগামীকালের প্রতিবেদনের আগাম ঝলক

মা অফিসে বেরিয়ে যাওয়ার পর এই ফ্ল্যাটটার মালকিন হয়ে যায় পিনকি। যদিও সে ভাল করেই জানে, সে কেন, এই ফ্ল্যাটের মালকিন তাঁর মা রিনকি মিত্রও নয়। এই ফ্ল্যাটটা আসলে তাঁর মায়ের বস অমল আচার্যের। বাইপাসের ধারে পশ হাউজিং কমপ্লেক্সে ৮৪০ স্কোয়ার ফিটের এই টু বেডরুম ফ্ল্যাট কিনতে গেলে তাঁর মায়ের গাঁড় ফেটে চকনাচুর হয়ে যাবে।
Like Reply
#16
## ৬ ##


মা অফিসে বেরিয়ে যাওয়ার পর এই ফ্ল্যাটটার মালকিন হয়ে যায় পিনকি যদিও সে ভাল করেই জানে, সে কেন, এই ফ্ল্যাটের মালকিন তাঁর মা রিনকি মিত্রও নয় এই ফ্ল্যাটটা আসলে তাঁর মায়ের বস অমল আচার্যের বাইপাসের ধারে পশ হাউজিং কমপ্লেক্সে ৮৪০ স্কোয়ার ফিটের এই টু বেডরুম ফ্ল্যাট কিনতে গেলে তাঁর মায়ের গাঁড় ফেটে চকনাচুর হয়ে যাবে
 
ঈস্স্, কলেজের ছেলেদের কাছ থেকে শেখা এই সব কথা বলা তার অভ্যাস হয়ে যাচ্ছে মার সামনেও মাঝে মাঝে বেরিয়ে যাচ্ছে সেদিন মার সামনে কি কথায়দুর বাড়াবেরিয়ে যেতেই জিভ কেটেছিলো পিনকি
মা চোখ পাকিয়ে রাগী রাগী গলায় বকুনি দিয়েছিলো, “কলেজে গিয়ে এইসব বস্তির ভাষা শিখছো তুমি?”

তাই আজকাল মায়ের সামনে খুব সামলে কথা বলে পিনকি। কিন্তু কি যে আকর্ষণ আছে ওই নিষিদ্ধ শব্দগুলোতে। বাঁড়া, ধন, গুদ, গাঁড়, মাং, ম্যানা, মাই, ঠাপ, চোদা, চোদন, পুঁটকি, গাদন, বোকাচোদা, বাঞ্চোৎ, মাদারচোদ, গাঁড়মারানী, গুদমারানী, পোঁদমারানী, পুঁটকিচোদা – উফ্ফ্ Just ফাটাফাটি। বললেই কেমন থাইয়ের মাঝখানে Tsunami ঢেউ উপচে পড়ে। মনে হয় একটা মোটা কালো নুনু তাঁর শরীরের ভিতরে প্রবেশ করে তার শরীরকে ফালাফালা করে দিচ্ছে। নুনু নয়, ধন, ল্যাওড়া, বাঁড়া। আস্তে আস্তে ঢুকছে তার শরীরে আর ফুটি  ফাটিয়ে চৌচির করে দিচ্ছে। ঊরুর মাঝে ঘেমে ওঠে পিনকি। এখুনি তাঁর স্কার্টটা তুলে একটা snap নিয়ে গুপীনাথকে messenger এ পাঠাবে নাকি? Zoom করে একটা গুলফি (গুদের সেলফি) নিলো পিনকি।

কিন্তু পাঠাতে গিয়েই দেখলো নেট ব্যালান্স নেই। কাল গুপীনাথের রাত তিনটে অবধি AFF-এ sex chat করেই ব্যালান্স শেষ হয়ে গেছে। কি করবে এখন? গুপীনাথের ফোন নাম্বারও নেই ওর কাছে। AAF-এ কেউ personal mobile number দেয় না। PayTM-এও পয়সা নেই। অগত্যা কলেজের কোনো মুরগীকেই ধরতে হবে। কাকে ধরা যায়? কৃষই best option। তাঁকেই একটা miss call দিলো পিনকি।

কৃষ তমলুকের ছেলে। বাবা বড়ো ব্যবসায়ী প্লাস পুরসভার কাউন্সিলর। আগে সিপিএম করতেন, এখন জার্সি পালটে তৃণমূলে চলে এসেছেন। প্রচুর পয়সা কিন্তু ফ্যামিলিতে শিক্ষাদীক্ষা নেই। তাই ছোটো ছেলেকে জ্যাক লাগিয়ে কলকাতার কলেজে ভর্তি করে দিয়েছেন। ছেলে পড়াশুনা করে কম, মস্তি করে বেশী। প্রাইভেট টিউশনের নাম করে পয়সা চেয়ে পাঠায় আর গাঁওয়ার বাপ, ছেলে খুব পড়াশুনা করছে ভেবে, খুশী হয়ে দেদার টাকা পাঠিয়ে যান। কৃষ পড়াশুনো মোটামুটি হলদিয়া ডকে তুলে দিয়ে, সেই পয়সা মদ-গাঁজা এবং সুন্দরী এবং sexy ক্লাশমেটদের পেছনে খর্চা করে। কৃশের আসল নাম কৃষ্ণপদ। কিন্তু কলকাতায় ও নাম অচল; বিশেষ করে স্যান্ডি, রাই, বিপস, পিনকির মতো বন্ধুদের সাথে মিশতে গেলে। তাই থার্ড ইয়ারের ম্যাডিদা (যাঁর আসল নাম মদনমোহন; কিন্তু সে নাম আছে শুধু কলেজের খাতায়) Ragging Period-এ যখন তাঁকে কৃষ নাম দিলো, কৃষ কৃতজ্ঞতাবশতঃ তাঁকে বিয়ার খাইয়ে দিয়েছিলো। কৃষ হল বাডিদের মধ্যে permanent বকরা।

কৃশেরও বকরা বনতে কোনো আপত্তি নেই। সে জানে তাঁর বাবার টাকা হারামের টাকা। কষ্টোপার্জিত নয়। লোক ঠকিয়ে, সিন্ডিকেটের ব্যবসা করে, ব্যবসায়ীদের চমকিয়ে তোলা তুলে তাঁর অশিক্ষিত বাপটা এই টাকা কামিয়েছে। সেই টাকার সামান্য অংশ উড়িয়ে কলকাতার এই high profile society-তে যদি একটু জায়গা পাওয়া যায়, কিসের সমস্যা! উৎপাতের টাকা তো চিৎপাতেই যায়। তাই নিজের মেদিনিপুরিয়া ইমেজ ঝেড়ে ফেলে ক্যালকেসিয়ান হয়ে ওঠার জন্য দেদার টাকা ওড়ায় কৃষ।

কলকাতায় এসে প্রথমেই কিনে নিয়েছে একটা BMW HD Race Bike। পেছনদিকটা উঁচু; ফলে যে ব্যকসিটে বসবে, হঠাৎ ব্রেক কষলে তাঁর ইচ্ছে থাকুক আর না থাকুক, সামনের সিটে যে বসে আছে তাঁর পিঠে বুক ঠেকিয়ে হুমড়ী খেয়ে পড়তেই হবে। কৃশের খুব ইচ্ছে পিনকিকে পেছনে বসিয়ে নিউটাউনের দিকে যায়। ওখানে হেভ্ভী চওড়া রাস্তা; ১২০ স্পিডে চালালেও কোনো চাপ নেই। হাওয়ায় উড়বে পিনকির shampoo করা চুল আর সামনে স্পিড ব্রেকার দেখলেও একটুও স্পিড কমাবে না কৃষ; একদম কাছে এসে হ্যান্ডব্রেক লাগাবে আর হুড়মুড় করে তার উপর এসে পড়বে পিনকি; কৃশের পিঠে এসে ঘষা খাবে তাঁর উচু উচু দুটো বুক, আর বিঁধবে বোঁটাদুটো। কবে যে তাঁর এই স্বপ্ন সফল হবে? ভাবতে ভাবতেই দেখলো পিনকির কল ঢুকছে তাঁর সেলফোনে। এ কি, আজ কার মুখ দেখে উঠেছে কৃষ? সকাল সকাল স্বপ্নসুন্দরীর ফোন! ধরতে ধরতেই কেটে গেলো, না কি কেটে দিলো? এইসব ঢ্যামনা মাগীগুলো ফোন করবে না, শুধু miss call দেবে। এখন তাঁকেই ফোন করতে হবে মহারাণীকে।
[+] 2 users Like দীপ চক্কোত্তি's post
Like Reply
#17
## ৭ ##

ঠাৎ বুকের মধ্যে কেমন শিরশিরানি শুরু হলো শর্মিষ্ঠার। অলক জ্যেঠু কি তাঁর সাথে ওইসব করবে। জ্যেঠু তো অনেক বড়ো তার থেকে। জ্যেঠুর ছেলে তোতনদাই তো তাঁর থেকে পাঁচ বছরের বড়ো। কি করবে জ্যেঠু। প্রমিত স্যারের মতো না কি আরো কিছু।
ততদিনে বাবা-মায়ের রতিক্রীড়া দেখা হয়ে গেছে শর্মিষ্ঠার। বছর দুয়েক আগে থেকেই বাবা-মায়ের সাথে রাতে শোয়া বন্ধ হয়েছে। স্টাডিতে একটা ডিভান পেতে শোয় সে আর মাটিতে শোয় সারাদিনের কাজের মেয়ে বাসি বা বাসন্তী।

একদিন মাঝরাতে উঠে কমন টয়লেটে হিসু করতে যাওয়ার সময় মা-বাবার ঘরে চাপা গোঙানীর আওয়াজ। দরজা ধাক্কা দিয়ে দেখলো দরজা বন্ধ। এদিকে ঘরের ভিতর গোঙানীর আওয়াজ বেড়েই চলেছে। কি-হোলে চোখ রাখলো শর্মিষ্ঠা। ঘরে একটা নীলচে রঙের নাইট ল্যাম্প জ্বলছে।
চোখ ওই কম আলোয় একটু ধাতস্থ হতেই দেখতে পেলো মা বিছানার উপর পা দুটো ফাঁক করে শুয়ে আছে। গায়ে একটা সুতোও নেই মায়ের। বাবারও একই অবস্থা, মায়ের শরীরের উপর চেপে রয়েছে। তার মানে ওরা ‘চোদাচুদি’ করছে।

হ্যাঁ, এই শব্দটাই মামনি, রিনিদের কাছে কয়েকমাস আগে শুনেছে শর্মিষ্ঠা। এই সব করেই না কি বাচ্চা হয়। সে এবং প্রত্যেকেরই জন্ম এইভাবেই। প্রত্যেক বাবা-মা-ই চোদাচুদি করে তাঁদের বাচ্চার জন্ম দেয়। তাহলে কি তারও একটা ভাই বা বোন হবে?

এদিকে বাবার মার উপর ঝাপানোর গতি আরো বেড়ে গেছে। ঝাপানো নয় ঠাপানো। চোদাচুদির সময় ব্যাটাছেলেরা মেয়েছেলেদের ঠাপায় – এটাই শিখেছে বন্ধুদের কাছ থেকে।
চোখ এই আধো-অন্ধকারে আর একটু সইতেই দেখলো, বাবা তার নুনুটা জোরে জোরে ঢোকাচ্ছে আর বার করছে। মামনির ভাইয়ের নুনু দেখেছে শর্মিষ্ঠা, অনেক ছোট। বাবারটা অনেক বড়ো। মার ফুটোর মধ্যে ঢুকছে কি করে? তাঁর নিজের ফুঁটোতে তো একটা আঙ্গুলই ঢোকে না। তাহলে কি মেয়েরা বড়ো হলে গুদের ফুটো বড়ো হয়ে যায়?

দেখলো মা মুখে হাত চাপা দিয়ে রেখেছে। মায়ের কি কষ্ট হচ্ছে? অতো মুশকো একটা জিনিষ তার শরীরে বারবার ঢুকছে আর বেরোচ্ছে। মা থাই দুটোকে আরও প্রসারিত করে পা দুটোকে বাবার কাঁধের ওপর তুলে দিয়েছে। আর বাবার ঠাপের তালের সঙ্গে সংগতি রেখে পাছাটা তুলে তুলে দিচ্ছে। আর তার বাবা মায়ের বড়ো বড়ো মাই চটকাতে চটকাতে “মিনা, আমার হবে, ধরো ও ও ও ও …….” বলতে বলতে মায়ের শরীরের উপর ধপাস করে পড়ে গেলো। মাও সঙ্গে সঙ্গে থাইদুটোকে কাঁচির মতো করে বাবার কোমর জড়িয়ে ধরলো আর বাবার পিঠে আঙ্গুলের নখগুলো দিয়ে আঁচড় কাটতে লাগলো।

একটু পরে বাবা মায়ের শরীর থেকে বিচ্ছিন্ন হলো। উঠে দাড়িয়ে তাঁর নেতিয়ে পরা নুনুর থেকে বেলুনের মতো কি একটা টেনে বার করলো। সেখান থেকে কফের মতো কি একটা পড়লো মেঝেতে। কি এই জিনিষটা? কাল জানতে হবে বন্ধুদের কাছ থেকে।

বাবার নুনুটা কি ছোট হয়ে গেছে। ঠিক মামনির ভাইয়ের মতো। একটু আগেও কি বড়ো আর শক্ত ছিলো। বাবা মায়ের ঠোঁটে একটা চুমু খেয়ে, মাইটা একটু মুচড়ে দিয়ে বাথরুমে চলে গেলো। মা এখনো পা দুটো ফাঁক করে শুয়ে আছে। মায়ের মুখ দেখে কিন্তু মনে হচ্ছে না মা কষ্ট পেয়েছে। অত বড়ো মুষলদন্ডটা বারবার শরীরে ঢোকালে-বার করলে যেমন পাওয়ার কথা। বরং কেমন একটা সব পেয়েছির আনন্দ চোখে-মুখ। মায়ের গুদের ফাটলটা ঘন চুলে ঢাকা। তাঁর নিজের গুদেও হাল্কা হাল্কা রেশমী চুল গজানো শুরু হয়েছে।

চুল নয়, রিনিরা এগুলোকে বাল বলে। চুল থাকে মাথায়; বগলে গজায় লোম, আর গুদে থাকে বাল। ছেলেদের ওখানে বাল থাকে। যেমন বাবার আছে। মামনির ভাই সন্তুর কিন্তু নেই। ও ছোটো তো। সন্তু খুব পাকা। ওকে কবিতা বলতে বললেই বলে,
“নমস্কার, কবিগুরু গুপেন্দ্র নাথ ঠাকুরের কবিতা ‘নুনু’ –
আমার নুনু ছোট্ট নুনু, দাদার নুনু মস্ত,
দিদির নুনু চ্যাপ্টা নুনু, মাঝখানেতে গর্ত।।“

শুনে খিলখিল করে হেসে একে অন্যের উপর ঢলে পড়ে শরী-রিনিরা। সন্তু যখন বড়ো বড়ো চোখ করে বলে, “জানো, আমার বাপি না রাত্তির বেলা মাম্মিকে কোলবালিশ করে।”, তখন হাসতে হাসতে পেট ফেটে যায় ওদের। মামনি ধমকে সরিয়ে দেয় ওকে। দৌড়ে পালানোর সময় চেঁচাতে থাকে, “টোপা কুল, বউদির বগলে চুল”।
শরী দেখলো মা দুটো হাত আনলো গুদের ফাটলের উপর, গুদের বালগুলো দুদিকে সরিয়ে দিতে চেরাটা আরো উন্মুক্ত হলো। আরো চকচক করছে চেরাটা। কিন্তু মার মাংটা কালচে মেরে গেছে, তাঁর নিজেরটা তো গোলাপী। শরী দেখলো তাঁর মা একটা আঙ্গুল ঘষছে চেরার উপর। উপরে মটরদানার মতো গুদের টিয়াটা বড়ো হয়ে উঠেছে। ওটাতেও আঙুল ঘষে দিলো মা। আবার মায়ের কোমরটা মুচরে মুচরে উঠছে, পাছাতোলা দিচ্ছে মা।
এইসময় টয়লেট থেকে বেরিয়ে এলো বাবা। এখনো উলঙ্গ। মাকে ওইরকম করতে দেখে, তোয়ালে দিয়ে পা মুছতে মুছতে বলে উঠলো, “কি গো মিনারানী, আমার গাদন খেয়ে দুবার তো খসালে, তাও খিদে মেটে নি তোমার গুদের?”

মা ততক্ষণে দুতিনটে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে ছ্যাঁদার মধ্যে। ভীষনভাবে রগড়াচ্ছে। এক হাত দিয়ে টিপে ধরেছে মাই। মাথা ঝাকাচ্ছে। পোঁদতোলা দিতে শুরু করেছে। তারপরই একটা বিষম ঝাঁকুনি দিয়ে স্থির হয়ে গেলো মা।
বাবা-মার এই কেলো দেখে জল কাটতে শুরু করেছিলো শরী’র। এক দৌড়ে টয়লেটে গিয়ে প্যান্টি নামিয়ে ঘষতে আরম্ভ করলো তাঁর বাবুই পাখির নাক। মায়ের মতো গুদের ছ্যাদায় আঙ্গুল ঢোকে না তার। খুব গরম হয়েই ছিলো গুদটা। কোমড়টা মুচড়ে উঠছিলো, ঠিক মায়ের মতো। একটু রগড়াতেই হড়হড় করে জল খসে গেলো। তাড়াতাড়ি হিসু করে গুদে জল দিয়ে বিছানায় শুয়ে পড়লো শরী।

পিঠে খুব গরম আর শক্ত কিছু ঠেকতেই সম্বিতফিরে পেলো শর্মিষ্ঠা।
[+] 3 users Like দীপ চক্কোত্তি's post
Like Reply
#18
[Image: 323338666-572516507599520-9138652159222996352-n.jpg]
[+] 3 users Like দীপ চক্কোত্তি's post
Like Reply
#19
[Image: WASHEDGRAYTHONG3-713x.jpg]
[+] 2 users Like দীপ চক্কোত্তি's post
Like Reply
#20
[Image: 324465784-1382772699194009-5754986533019082568-n.png]
[+] 2 users Like দীপ চক্কোত্তি's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)