Thread Rating:
  • 25 Vote(s) - 3.28 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest ত্রিভূজ প্রেম বন্ধন
#1
লেখকের দ্রষ্টব্য:

১. এই গল্পটি, চটি গল্প বলা যায়না, বড়ঞ্চ এইটি একটি অজাচার যৌন প্রেমের বড় গল্প বলা যায়। এই গল্পটি পশ্চিমবঙ্গের একটি যুবক কৌশিক, তার মাসতুতো বোন রত্না, এবং তার মাসতুতো ভাইয়ের বিধবা স্ত্রী গীতাকে নিয়ে একটি কাল্পনিক অজাচার প্রেম কাহিনী।

২. গল্পটি কিছুটা বড় এবং তাই সব পাঠকদের কাছে আমার অনুরোধ, আপনারা একটু ধৈর্য্য ধরে গল্পটি পড়ুন। আশা করি ভালো লাগবে। 


কৌশিকের বর্ণনা :

আমার জন্ম কলকাতায়, এবং সেখান থেকেই লেখাপড়া করে পশু চিকিৎসায় স্নাতক পরীক্ষা পাস করি। আমার বাবা - মা দুজনেই চাকরি করেন এবং আমি তাঁদের একমাত্র সন্তান। পশু চিকিৎসায় স্নাতক হবার পর, আমি পশ্চিমবঙ্গ সরকারের অধীনে পশু চিকিৎসকের একটি চাকরি পাই এবং আমার প্রথম চাকরিস্থল মালদা শহরে হয়। 

আমার মাসি, মা এর দিদি, মালদা শহরে থাকেন এবং আমি আমার বাবা - মায়ের সাথে স্কুলের গরমের ছুটির সময় ছোটবেলায় কয়েক বার মালদা, মাসি বাড়ি বেড়াতে এসেছিলাম। তিন বছর আগে, আমার মাসতুতো দাদা, সুভাষ যখন হটাৎ বিয়ে করলো, এবং মাসি মেসো বিয়েটা শেষ পর্যন্ত মেনে নিয়ে সব আত্মীয় দের ডেকে একটি বিয়ের অনুষ্ঠান করলো, তখন আমরা সবাই মালদা গিয়েছিলাম।

শেষ বার আমি মালদা গিয়েছিলাম, প্রায় আড়াই বছর আগে, আমার মেশোমশাই এবং আমার মাসতুতো দাদার মৃত্যু সংবাদ পেয়ে।

আমার মেশোমশাই, মাসি এবং তাঁদের ছেলে, সুভাষ, (আমার মাসতুতো দাদা), আসানসোল থেকে মালদায় বাসে করে ফিরছিলো। রাস্তার অবস্থা খুবই খারাপ ছিল, এবং বাসের চালক হটাৎ নিয়ন্ত্রণ হারায়, আর একটি গাছের সঙ্গে ধাক্কা মারে, ফলে পাশে বিরাট এক পুকুরের মধ্যে বাসটি উল্টে পরে।

আমার মেশোমশাই এবং আমার মাসতুতো দাদা, দুজনাই ঘটনাস্থলেই মারা যান এবং আমার মাসি তার দুটো পা হারান। ওদের পরিবারে শুধু তাঁদের মেয়ে রত্না এবং তাদের পুত্রবধূ গীতা, একমাত্র সক্ষম দেহী ব্যক্তি রয়ে গেলো। তারা দুইজন বেঁচে গিয়েছিলো কারণ ওরা আসানসোলে, গীতার বাপের বাড়িতে এক সপ্তাহের জন্য থেকে গিয়েছিলো।

তাহাদের অন্ত্যেষ্টিক্রিয়া সমাপ্ত হলে আমি বাড়ি ফিরে আসি। লেখাপড়ায় ব্যস্ত থাকার জন্য আমি আর মালদায় যাইনি। কেবলমাত্র আমার বাবা-মা প্রতি মাসে একবার বা দুইবার, সপ্তাহের শেষে মালদায় গিয়ে তাদের যত্ন সহকারে পরিদর্শন করে আসতেন। এই যাওয়া নিয়ম মাফিক এক বছর চলেছিল, যতক্ষণ না তারা কিছুটা সচ্ছল হয়ে উঠতে পড়লো।

ব্যক্তিগতভাবে আমি আমার মাসতুতো দাদা সুভাষ, বা আমার মাসতুতো বোন রত্নার সাথে খুব যে একটা সংযুক্ত ছিলাম তাহা নয়।  সুভাষ, আমার চেয়ে দুই বছরের বড় ছিল এবং রত্না, আমার থেকে তিন বছরের ছোট ছিল। মালদায় বিবাহ অনুষ্ঠানের সময় আমার প্রথম আলাপ হয় সুভাষদার নতুন বৌ, গীতা বৌদির সাথে, কিন্তু খুব একটা কথা হয়নি। আসলে আমি পরের দিন কলকাতায় ফেরত চলে আসি।

সুভাষদা আসানসোলে ইঞ্জিনিয়ারিং পড়তে গিয়েছিলো। সেখানেই গীতার সাথে দেখা, আলাপ আর প্রেম হয়। গীতার বাবা - মা যখন জানতে পারলো তখন তারা গীতার প্রেম করা টাকে ভীষণ ভাবে আপত্তি করে, আর গীতাকে ঘর থেকে বেরোনো প্রায় বন্ধ করে দেয়। কিন্তু গীতার কলেজের বি. এ. দ্বিতীয় বছরের পরীক্ষার শেষ দিন গীতা আর সুভাষদা পালিয়ে গিয়ে একটি মন্দিরে বিয়ে করে। গীতার বাবা - মা জানতে পেরে মেয়েকে তেজ্য কন্যা করেন।

আমার মাসি এবং মেসো এই বিয়েটা মেনে নেয়, আর প্রায় ছয় মাস ধরে চেষ্টার পর গীতার বাবা - মা কে রাজি করাতে সক্ষম হন তাঁদের সাথে কথা বলতে আর বিয়েটা মেনে নিতে। সেই কারণেই মেসো তার সম্পূর্ণ পরিবার নিয়ে আসানসোল গেলেন। মোটামুটি বাপ - মেয়ের মধ্যে বিবাদ কিছুটা শান্ত হবার পর, গীতার মায়ের অনুরোধে, গীতা আর রত্না এক সপ্তাহের জন্য আসানসোল থেকে গেলো আর মেসো, মাসি এবং সুভাষদা আসানসোল থেকে মালদা বাসে করে ফিরছিলো, কিন্তু এমনি দুর্ভাগ্য, একটি মর্মান্তিক দুর্ঘটনায়, পরিবারের দুজনার মৃত্যু হলো আর একজন দুটো পা কাঁটা যাবার ফলে, সারা জীবনের জন্য পঙ্গু হয়ে গেলো। 

এই মর্মান্তিক দুর্ঘটনার পরপরই গীতার বাবা-মা তাদের মত বদলেছিল এবং তাদের মেয়েকে তাদের পরিবারে মেনে নিতে অস্বীকার করে এবং নিন্দা করে। যাইহোক, রত্না এবং গীতা একে অপরকে আঁকড়ে ধরে একসাথে থাকতে লাগলো এবং আমার মাসির দেখাশোনা করতে লাগলো, যিনি পঙ্গু হয়ে বিছানায় শয্যাশায়ী হয়ে পড়েছিলেন। রত্না তার স্নাতক শেষ করে এবং প্রায় এক বছর আগে, একটি স্থানীয় স্কুলে চাকরি অর্জন করে এবং তার উপার্জনের ফলে পরিবারটি কিছুটা সচ্ছল হয়। তারা সুবিচারের সাথে বীমার অর্থ বিনিয়োগ করেছিল এবং ব্যয়িত সুদের থেকে একটি মাসিক বার্ষিকী পেতো। তারা আর্থিক দিক থেকে পুরোপুরি সচ্ছল না হলেও তারা কোনও আর্থিক সমস্যায় পড়েনি।

আমার বাবা-মা যখন জানতে পারলেন যে আমি মালদায় পোস্ট হয়েছি তখন তারা স্বস্তি পেয়েছিল যে আমাকে থাকা খাওয়া নিয়ে কোনো সমস্যায় পড়তে হবে না এবং আমার মাসির বাড়িতেই থাকতে পারব। সেই অনুসারে তারা আমার মাসিকে জানায়। আমি তাদের সাথে থাকতে দ্বিধা বোধ করছিলাম কারণ আমি তাদের উপর বোঝা হতে চাইনি, আমার মাসির পঙ্গু হওয়ার সাথে এবং অসুস্থ বৃদ্ধ মহিলাকে দেখাশোনা করার জন্য দুটি যুবতী কঠোর প্রচেষ্টা করে যাচ্ছিল। তবে আমার বাবা-মা জোর দিয়ে বলেছিলেন যে তাদের পরিবারের কোনও পুরুষ সদস্য নেই, আর আমি গেলে, তারা আরও সুরক্ষিত বোধ করবে এবং আমি পরিবারের সদস্য হিসাবে, প্রতিদিনের কাজে তাদের সাহায্য করতে পারবো। 

আমি এক শনিবার বিকেলে মালদা পৌঁছলাম, আমার মাসির সাথে দেখা করলাম এবং আড়াই বছর পর রত্না এবং গীতার সাথে দেখা হলো। উভয় মেয়েই প্রায় সমবয়সী ছিল। আমি জানতাম যে রত্না ২২ বছর বয়সী, কারণ সে আমার থেকে ৩ বছর ছোট ছিল। গীতা, রত্নার প্রায় একই বয়সের কাছাকাছি মনে হলো। তারা আমাকে দোতলায় আমার ঘরটি দেখাল, যার বাইরে থেকে একটি আলাদা সিঁড়ি ছিল এবং অন্য কক্ষগুলির থেকে স্বতন্ত্র ছিল।

তাঁদের বাড়িটি দোতলা ছিল, একতলায় একটি বড় হল ঘর, একটি রান্নাঘর এবং একটি শোবার ঘর, যার সাথে লাগোয়া একটি বাথরুম ছিল। একটি সিঁড়ি বড় হল ঘরটির থেকে দোতলায় উঠে গিয়েছিলো। দোতলায় দুটো আরো শোবার ঘর বা বেডরুম ছিল, এবং প্রত্যেকটি শোবার ঘরের সাথে একটি করে লাগোয়া বাথরুম ছিল এবং একটি খুব ছোট ঘর ছিল। একটি বেডরুম, তার লাগোয়া ছোট ঘর বা ড্রেসিংরুম বলা যায়, এবং বাথরুমকে অন্য বেডরুম থেকে আলাদা করে, বাইরের থেকে প্রবেশ করার জন্য একটি সিঁড়ি তৈরী করেছিল, ঘরটিকে ভাড়া দেবার উদ্দেশ্যে। তাহলেও, দুটো বেডরুমের মধ্যে একটি সংযোগকারী দরজা ছিল, এবং সেটা তালা লাগানো ছিল। কিন্তু আমি তাঁদের বাড়িতে পৌঁছাবার পর তারা সেই সংযোগকারী দরজাটি খুলে দিলো আর আমাকে বললো যে আমি যেন ঘরের ভেতরের সিঁড়ি দিয়ে খাবার খেতে ওঠানামা করি।

আমার বেডরুমটি বেশ প্রশস্ত এবং আলো বাতাস ময় ছিল। অবিবাহিত থাকায়, আমার বিশেষ মালপত্র ছিলোনা আর আমি তাড়াতাড়ি আমার জামাকাপড় স্যুটকেস থেকে বের করে গুছিয়ে রাখলাম। স্নান করে ঘরে রাখা বড় খাটে বিছানা পাতা ছিল, তার উপর শুয়ে পড়লাম এবং পরিশ্রান্ত থাকার জন্য ঘুমিয়ে পড়লাম। আমার ঘুম ভাঙলো, সংযোগকারী দরজায় টোকা মারার আওয়াজে। দরজাটা খুলে দিতে দেখি রত্না আর গীতা চা আর হালকা ভাজাভাজি নিয়ে দাঁড়িয়ে। তারা ঘরে ঢুকলো, আর যেহেতু ঘরে কোনো চেয়ার ছিলোনা, আমরা চা জলখাবার নিয়ে বিছানায় বসলাম।

আমার মধ্যে একটা ইতস্তত ভাব ছিল, ঠিক কি বলবো ভেবে পাচ্ছিলাম না। রত্না পরিবেশটিকে হালকা করলো আমাকে সরাসরি উদ্দেশ্য করে কথা বলে, "কৌশিকদা, তুমি আর গীতা বৌদি তো একে অপরকে খুব ভালো ভাবে চেনোনা।"

আমি উত্তর দিলাম, "আমার সাথে ওনার মাত্র দুবার দেখা হয়েছে এবং আমি ওনার সাথে কথা বলার বিশেষ সুযোগ পাইনি।"

গীতা বৌদিও বললো, "আমি তোমাকে আমাদের বিয়ের অনুষ্ঠানে আর শ্রাদ্ধের দিন দেখেছি। তোমার বাবা - মায়ের সাথে বেশ কয়েকবার দেখা হয়েছে, যখন ওনারা আসতেন, এবং তাঁদের মুখেই তোমার কথা শুনেছি।"

"হ্যা, বাবা - মা ও তোমাদের খুব প্রশংসা করে," আমি উত্তর দিলাম।

আমরা চা খেতে খেতে গল্প করে গেলাম। আমি গীতা বৌদিকে, বৌদি বলে সম্বোধন করছিলাম গল্প করার সময়, রত্না তখন বললো, "আমরা একে অপরকে নাম ধরে ডাকি, বৌদি, ঠাকুরঝি ইত্যাদি, বলে সম্বোধন করি না।"

আমি গীতা বৌদির দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলাম, "তোমাকে কি বলে ডাকবো?"

"কেন আমার নাম ধরে, শুধু গীতা বলে ডাকবে," গীতা উত্তর দিলো।

তাহারা কথায় কথায় জিজ্ঞেসা করলো আমার কিছু চাই কিনা আর কোনো অসুবিধা হচ্ছে কিনা, আর আমি জানালাম যে আমি বেশ আরামেই আছি এবং কিছুই আপাতত লাগবে না। 

আমি তাঁদের জিজ্ঞেস করলাম, "তোমরা এই ঘরটিকে পুরোপুরি আলাদা কবে করলে, শেষ বার যখন এসেছিলাম তখন তো এই ঘরটা আলাদা ছিল না আর বাইরের থেকে সিঁড়িও ছিল না?"

রত্না উত্তর দিলো, "আসলে আমরা ঘরটিকে ভাড়া দেবো ভেবেছিলাম তাই এই ঘরটিকে আলাদা করা হয়েছিল। আমরা কোনো স্বামী - স্ত্রী দুজনেই কাজ করে সেই রকম ভাড়াটে দম্পতি খুজছিলাম, কিন্তু সেই রকম কোনো ভাড়াটে পাই নি।"

আমি এই শুনে সঙ্গে সঙ্গে বললাম, "তাহলে তো আমার কাছ থেকেও তোমাদের বাড়ি ভাড়া নিতে হবে, অন্যথা আমাকে তোমরা বাধ্য করবে অন্য কোনো বাড়ি খুঁজতে।"

আমার কথা শুনে, দুজনেই একটু স্তব্ধ হয়েগেলো, আর গীতা তারপর বললো, "কৌশিক, তুমি আমাদের বাড়ির একজন সদস্য, আর আমরা ভীষণ খুশি হয়েছিলাম যে তুমি আমাদের সঙ্গে আমাদের বাড়িতে থাকবে জেনে। আজ আমাদের এই ঘরটির জন্য ভাড়া দেবার চেষ্টা করে আমাদের অপমান কোরোনা, আমরা খুব দুঃখ পাবো। রত্না আর আমি দুজনেই খুব একাকী, আর আমরা যখন শুনলাম তুমি আমাদের এখানে আসছো, আমরা দুজন প্রচন্ড ভাবে উৎফুল্ল হয়ে উঠেছিলাম, তাই আমাদের মন ভেঙে দিও না।" 

আমি অনেক যুক্তি দিয়ে ওদের বোঝাতে চেষ্টা করলাম, কিন্তু ওরা তাঁদের সিদ্ধান্তে অনড় রইলো আর আমাকে জানালো যে ঘরটি ভাড়া দেবার পরিকল্পনাটা তখন নেওয়া হয়েছিল যখন তাঁদের আর্থিক অবস্থা খারাপ হতে পারে ভেবে, কিন্তু রত্না চাকরি পাবার পর তাদের আর কোনো আর্থিক সমস্যা হয় নি, তাই তারা আর ভাড়াটে খোঁজেনি। আমার আর তার উপর বলার কিছুই ছিল না। 

আমি তাদের কাছ থেকে শুনলাম যে তারা দুজনেই খুব সকালে ঘুম থেকে উঠে তাদের মায়ের সমস্ত কাজ সম্পাদন করে, তাকে পরিষ্কার করা, খাওনো, স্নান করানো, ইত্যাদি। রত্না সকাল ৮ টা নাগাদ তার কাজে বেরিয়ে যায় আর ফেরে দুপুর ১ টা নাগাদ। সে কাছেই একটি প্রাইমারি স্কুলে শিক্ষিকার কাজ করে। গীতা বাড়িতেই থাকে, দুপুরের রান্নাবান্না করে, ঘরদোর পরিষ্কার করে, শাশুড়ির দেখাশুনা করে। বিকেলে দুজনে মিলেমিশে রাতের রান্না করে আর মাসির দেখাশুনা করে। রাত ১০ টা নাগাদ মাসিকে খাইয়ে,  বিছানায় শুইয়ে দেওয়া হয়। রত্না আর গীতা পালা করে একজন মাসির সাথে রাত্রে তার ঘরে শোয়। এক রাতে রত্না তার মায়ের সাথে ঘুমায় এবং পরের রাতে গীতা তার শাশুড়ির সাথে ঘুমায়। এই ব্যবস্থাটি করা হয়েছিল যাতে প্রয়োজনে রাতে তারা মাসিকে সাহায্য করতে পারে।

আমার কর্মস্থল মাসির বাড়ির থেকে প্রায় ৫ কি.মি. দূরে ছিল আর সকাল ১০ টার থেকে বিকেল ৫ টা পর্যন্ত আমাকে সেখানে থাকতে হতো। এটি একটি সরকারি পশু চিকিৎসালয়। আমি সকালে বাড়ির থেকে জলখাবার খেয়ে চিকিৎসালয় যেতাম। দুপুরের খাবার, পাশেই একটি হোটেল থেকে আনিয়ে নেবার ব্যবস্থা করে নিলাম। রাত্রের খাবার মাসি বাড়িতেই খেতাম। এই রাতের খাবারের সময়, একমাত্র সেই সময়, মাসি আমাদের সকলের সাথে তার হুইল চেয়ারে বসে খাবার টেবিলে আমাদের সঙ্গে গল্প করতে করতে রাতের খাবার খেতো। আমরা খাবার টেবিলে বসে সবাই বেশ খোলাখুলি গল্প করতাম আর বেশ হাসি ঠাট্টা করতাম। 

তাহারা সাধারণত রাত সাড়ে আটটায় রাতের খাবার খেতে বসতো, আর সাড়ে নয়টায় গল্প শেষ করে উঠতো। আমিও সেই নিয়মেই চলতে লাগলাম। রাত ১০ টার মধ্যে মাসিকে শুইয়ে, হয় রত্না বা গীতা, যে মাসির সঙ্গে রাত্রে থাকছে না, সে দোতলায়, আমার শোবার ঘরের লাগোয়া, তাদের শোবার ঘরে গিয়ে ঘুমোতো। প্রথম প্রথম আমি চেষ্টা করতাম, ওরা উপরে উঠে আসার আগে,আমি আমার শোবার ঘরে ঢুকে, সংযোগকারী দরজাটি বন্ধ করে দেবার, যাতে তারা যখন মাসিকে তার বিছানায় শুইয়ে, শুতে আসবে, তখন মেয়ে দুজনার কারো যেন অপ্রস্তুত না হতে হয় তাই। কিন্তু এক সপ্তাহ পর, সেই সংযোগকারী দরজায় টোকার আওয়াজ শুনে দরজা খুলে দেখি গীতা দাঁড়িয়ে আছে। আমাকে জিজ্ঞাসা করলো, "তুমি কি পরিশ্রান্ত, এখনি শুয়ে পড়বে?"

আমি উত্তর দিলাম, "না।"

গীতা বললো, "আমার ঘুম পাচ্ছে না, ভাবলাম একটু গল্প করি।" 

আমি দুদিন আগে একটি চেয়ার কিনে এনেছিলাম, সেটিকে এগিয়ে দিয়ে গীতাকে বসতে দিলাম। গীতা একটি নাইট গাউন পরে ছিল, যেটি সে ভালো করে গুছিয়ে চেয়ারে বসলো আর আমি খাটে বিছানার উপর বসলাম। গীতা আমাকে আমার শৈশবের কথা নিয়ে অনেক প্রশ্ন করেছিল আর আমরা প্রায় এক ঘন্টা গল্প করলাম। গীতা তার শোবার ঘরে চলে গেলে পরে আমি আবার আমাদের দুটি ঘরের সংযোগকারী দরজা বন্ধ করে দিলাম।

এক সপ্তাহ ধরে, এক দিন বাদে একদিন রাত দশটায় গীতা আমার ঘরে এসে গল্প করে যেতো। এক সপ্তাহ পর, রত্নাও একই নিয়মে রাত দশটায় আমার ঘরে এসে গল্প করতে শুরু করলো। তাই প্রতি রাতেই খাওয়া দেওয়ার পর আমি, হয় গীতা বা রত্নার সাথে, প্রায় একঘন্টা আমার ঘরে বসে, গল্প করতে লাগলাম। ধীরে ধীরে আমাদের বন্ধুত্ব আরো গভীর হলো, আমরা আরো একে অপরের সাথে খোলাখুলি মিশতে লাগলাম। গীতা একদিন এইরকম গল্প করতে করতে আমাকে জিজ্ঞেস করলো, "কৌশিক, তোমার কি কোনো গার্ল ফ্রেন্ড আছে কলকাতায়, মানে কোনো ভালোবাসার পাত্রী?"

আমি হেঁসে ফেললাম এবং ওর দিকে তাকিয়ে উত্তর দিলাম, "আচ্ছা, তুমি বলতো, কোন মেয়ে আমার গার্ল ফ্রেন্ড হবে, যখন সে জানতে পারবে যে আমি একজন গরু, ভেড়ার ডাক্তার? সারা দিন কুকুর, বিড়াল, গরু, মোষ, ইত্যাদি, ঘাঁটাঘাঁটি করে, হয়তো আমার শরীর থেকেও গবাদি পশুদের গন্ধ বের হয়।"

গীতা হেসে বললো, "যে কোনও মেয়ে তোমার সাথে থাকতে পছন্দ করবে, তুমি কিন্তু খুব সুদর্শন। আমার মনে হয় তুমি কোনো মেয়ের সাথে সঠিকভাবে বন্ধুত্ব করতে চেষ্টা করোনি।"

আমি উত্তর দিলাম, "আমাদের কলেজে খুবই কম মেয়ে পড়তো, একেবারে গুনতিতে না ধরার মতন, আর যে দু - এক জন ছিল, তাঁদের রূপ দেখে, তাঁদের সামনে থেকে পালতে পারলে আমরা বেঁচে যেতাম।"

সে ঠাট্টার ছলে প্রশ্ন করলো, "ওঃ, তা তুমি কি ধরণের মেয়ে পছন্দ কারো শুনি? কিরকম মেয়ে তুমি খুঁজছো?"

আমিও ঠাট্টার ছলে বললাম, "এই একটু সুন্দর মুখশ্রী হবে, কমনীয়, ভালো ফিগার থাকবে আর বেশ সেক্সি হবে।"

আমার বর্ণনা শুনে গীতা খালি হাঁসলো। 

দুইদিন পর, শনিবার, আমি কর্মস্থল থেকে সাড়ে পাঁচটা নাগাদ বাড়ি ফিরলাম এবং সোজা আমার ঘরে ঢুকে গেলাম। বাথরুমের কল থেকে জল পড়ার আওয়াজ পেলাম এবং বাথরুম ভেতর থেকে বন্ধ দেখলাম। বুঝলাম কেউ বাথরুম ব্যবহার করছে। হয় গীতা বা রত্না আমার বাথরুম ব্যবহার করছে বুঝতে পারলাম, এবং আমি ঘর থেকে বেরিয়ে যাবো কিনা ভাবছিলাম যখন বাথরুমের দরজা খুলে গীতা বেরিয়ে আসলো। সে খালি একটি সায়া আর ব্লাউস পরে ছিল। তার ভিজে দুদু দুটো ব্লাউস এর ভিতর থেকে স্পষ্ট দেখা যাচ্ছিল, দুধের বোটা দুটো খাড়া হয়ে ছিল। আমি মুহূর্তের জন্য স্তব্ধ হয়ে তাকিয়ে রইলাম। গীতা, যেন এমন কিছুই হয়নি ভাব দেখিয়ে, হাসি হাসি মুখে বললো, "রত্না অন্য বাথরুমে স্নান করতে ঢুকেছে, তাই আমি ভাবলাম এই বাথরুমটি ব্যবহার করি।"

আমি মাথা নাড়িয়ে জানালাম যে আমি বুঝেছি, আর গীতা আমার ঘর থেকে যেন পাছা দুলিয়ে তাঁদের ঘরে ঢুকে গেলো। তার পাছার গোল গোল ঢিপি দুটো বেশ বোঝা যাচ্ছিলো তোর সায়ার ভিতর থেকে, যেহেতু সায়াটি তার ভিজে শরীরের সাথে যেন লেপ্টে ছিল। তার পাছা দুলোনি আমার মনে হলো দুর্দান্ত সেক্সি। 

গীতার দুদু এবং পাছার দৃশ্য আমাকেও উত্তেজিত করে তুলেছিল আর আমার লিঙ্গটি শক্ত হয়ে খাড়া হয়ে প্যান্টের ভিতর সোজা হয়ে দাঁড়াবার চেষ্টা করছিলো।

রাত্রের খাওয়া দেওয়ার পর যখন গীতা গল্প করতে আসলো, আমার শান্ত হয়ে বসে গল্প করতে ভীষণ অস্বস্তি হচ্ছিলো। এক বার গীতা সামনের দিকে ঝুকে বসেছিল আর আমি তার দুধের খাজ পুরো দেখতে পারছিলাম। গীতা কোনো ব্রা পড়ে ছিল না আর আমি তার অর্ধেক দুদু দেখতে পারলাম। সেই রাত্রে আমি গীতাকে কল্পনা করলাম, আমার শরীরের নিচে নগ্ন অবস্থায় শুয়ে, যৌন তৃপ্তিতে তার শরীর মোচড়াচ্ছে, আর এই দৃশ্য কল্পনা করে, আমি হস্তমৈথুন করলাম। 

পরের বৃহস্পতিবার, আমার জীবনে একটি নতুন মোর নিলো। সেই বৃহস্পতিবার রাত্রে রত্না খাওয়া দেওয়ার পর আমার ঘরে গল্প করতে আসলো। কথায় কথায় আমি তাকে জিজ্ঞেস করলাম, "তারপর, তোমার পরিকল্পনা কি, কবে বিয়ে করবে ঠিক করেছো, কোনো ছেলে পছন্দ করা আছে কি?"

রত্না আমার দিকে কিছুক্ষন তাকিয়ে রইলো, কিছু একটা চিন্তা করে তারপর বললো, "তোমার মনে পরে, তোমার উচ্চমাধ্যমিক পরীক্ষার পর, গরমের ছুটিতে এখানে এসেছিলে? তোমরা আসার একদিন আগে আমি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলাম।"

আমি উত্তর দিলাম, "হ্যা, আমার মনে আছে। সেই সময় আমার মনে হয় তোমার মা বেশ উদ্বিগ্ন ছিল আর বোধ হয় আমার মা তাকে সান্তনা দিচ্ছিলো।"

রত্না মাথা নাড়িয়ে সম্মতি জানালো আর বললো, "আমার তখন ১৫ বছর বয়স। আমার মা ভীষণ চিন্তিত ছিল কারণ আমার মাসিক তখনো শুরু হয়নি বলে। বাবা - মা শেষ পর্যন্ত আমাকে ডাক্তার দেখায় আর বিভিন্ন রকমের পরীক্ষা করার জন্য আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল।"  

আমি বুঝতে পারছিলাম না কেন আমাকে রত্না এই কথা গুলো বলছিলো। আমি চুপ করে রইলাম। রত্না কিছুক্ষন চুপ করে থেকে বলতে লাগলো, "পরে, আরো অনেক ডাক্তার দেখিয়ে, হাজার রকম পরীক্ষা নিরীক্ষার পর, ডাক্তাররা বাবা - মা কে জানালো যে আমার শরীরের ডিম্বাশয় কাজ করছে না, এবং এইটা কোনোদিনও সারবে না, তাই আমি কোনো দিনও গর্ভধারণ করতে পারবো না, কোনোদিনও কোনো বাচ্চার জন্ম দিতে পারবো না।" 

খাবারটা শুনে আমি স্তব্ধ হয়ে গেলাম, বিশেষ করে রত্নার নিজের মুখ থেকে শুনে। খুব খারাপ লাগছিলো আমার, কি বলবো বুঝে উঠতে পারছিলাম না, তাও কোনো রকম আমতা আমতা করে বললাম, "আমি….মানে,.... আমি খুব দুঃখিত……., আমি একটা বোকার মতো প্রশ্ন করে ফেললাম, তোমার মনে আঘাত করলাম,.....। আমি জানতাম না…… আমি সত্যিই ভীষণ দুঃখিত।"

রত্না মুখে একটা হাসি টেনে বললো, "দুঃখিত হবার কিছুই নেই। আর তা ছাড়া আমরা এখন তিনজন প্রিয় বন্ধু হয়ে গিয়েছি, আমরা একে অপরের কাছে সব বলতে পারি, তাই তোমার আমার বিয়ে সম্বন্ধে জানতে চাওয়াতে কোনো দুঃখ পাওয়ার কারণ নেই। আমার মনে হয় আমরা সব রকম বিষয় নিয়ে নির্ভয়ে, বিনা বাঁধায় আলোচনা করতেই পারি। যাই হোক, এবার সত্যি করে বলতো, তোমার কি মনে হয়, কোনো ভারতীয় পুরুষ, আমাকে বিয়ে করতে রাজি হবে, বিশেষ করে সে যখন জানবে আমার শারীরিক অক্ষমতা, আমি তার সন্তানের কোনোদিনও জন্ম দিতে পারবো না?" 

ভারতীয় দের মানসিকতা খুব ভালো করেই আমার জানা, যেখানে প্রতিটি সংসার সন্তান চায়, বিশেষ করে পুত্র সন্তান, যাতে তাঁদের বংশ এগিয়ে যেতে পারে, তাই রত্নার প্রশ্নের আমার কাছে কোনো জবাব ছিল না। তবুও আমি বললাম, "আমার মনে হয়, তুমি একটু ভালো করে খুঁজলে, এমন ছেলে পাওয়া যেতেও পারে, যে তোমার সব সমস্যার কথা জেনেও তোমাকে ভালোবাসবে আর তোমাকে বিয়ে করতে রাজি হবে।"

রত্না আমার কথা শুনে হাঁসলো আর বললো, "এটা অনেকটা 'বেঙের সর্দি লাগার' মতন কথা, আর তাছাড়া, আমি আর এখন বিয়ে নিয়ে কোনো চিন্তা করিনা, যদিও সত্যি কথা বলতে, আমি একজন সহচর বা সাথী, একজন সঙ্গীর প্রয়োজনীয়তা অনুভব করি, আশা করি তুমি বুঝতে পারছো।"

আমি নির্বাক হয়ে গিয়েছিলাম। রত্না একটি দীর্ঘ নিঃস্বাস ছেড়ে বললো, "আমি আর গীতা, দুজনেই যেন একটি ডুবন্ত নৌকায় দাঁড়িয়ে আছি। আমার বয়স ২২, আর গীতার ২৩ বছর হলো। ভগবান আমাকে সন্তান ধারণ করতে অক্ষম তৈরী করেছে, আর গীতাকে এই বয়েসে বিধবা। আমরা দুজনে সবে যৌবনে পদর্পন করেছি, দুজনেই চাই কেউ আমাদের ভালোবাসুক, কেউ আমাদের নারীত্বের অনুভূতি বুঝিয়ে দিক, আমরা যে নারী সেটা দেখিয়ে দিক। আমরা দুজনেই আজ ক্ষুদার্ত, যৌন ক্ষুদা, কিন্তু আমরা দুজন শুধু স্বপ্নই দেখতে পারি। মা গীতাকে আবার বিয়ে করতে বলেছিলো, কিন্তু ও কিছুতেই রাজি না।"

আমি সঙ্গে সঙ্গে প্রশ্ন করলাম, "কেন?"

রত্না উত্তর দিলো, "গীতা মনে করে, যে তার আমাদের পরিবারের সঙ্গে যুক্ত হবার জন্যই এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছিলো। তাই সে ভাবে যে তার একটা নৈতিক দায়িত্ব আছে, আর তার পঙ্গু শাশুড়ি মাকে দেখাশুনা করতে সে বাধ্য।"

আমি যে কি বলবো বুঝে উঠতে পারছিলাম না।

রত্না হটাৎ হাসতে হাসতে বললো, "ছাড়ো এই সব কথা, যেসব কথা বললে মন খারাপ হয় সেগুলো নিয়ে চিন্তা করে কোনো লাভ নেই। আমি শুনলাম তুমি নাকি সুন্দরী, কমনীয়, ভালো ফিগার ধারী, আর সেক্সি মেয়ে খুঁজছো?"

আমি উল্টো প্রশ্ন করলাম, "কে বললো তোমাকে?"

রত্না বললো, "কেন, তুমি গীতাকে তোমার পছন্দর মেয়ের ঠিক এই বর্ণনা দাও নি?"

আমি মুচকি হেসে বললাম, "ও তার মানে, তোমরা দুজনে,আমার পেছনে, আমি কি বললাম তোমাদের, তাই নিয়ে আলোচনা করো।"

গীতা সঙ্গে সঙ্গে উত্তর দিলো, "আমরা তোমাকে নিয়ে অন্যান্য অনেক বিষয় আলোচনা করি।"

আমি জিজ্ঞেস করলাম, "কি অন্যান্য বিষয় শুনি?"

"ওই, অনেক রকম বিষয়, যেমন ধরো, তুমি কিরকম করে গীতার দিকে তাকিয়ে ছিলে যখন সে সায়া আর ব্লাউস পরে তোমার বাথরুম থেকে বেরোলো," রত্না মুচকি হেসে উত্তর দিলো।

আমি ভীষণ লজ্জা বোধ করলাম আর কোনো রকমে বললাম, "আসলে আমি বাথরুমে কেউ আছে টের পেয়ে ঘর থেকে বেরিয়ে যাবো ভাবছিলাম।"

রত্না তখন মুচকি হাসছিলো আর বললো, "কেন, তুমি কখনো কোনো মেয়েকে শুধু সায়া ব্লউস পড়া অবস্থায় দেখোনি?"

আমি কোনো রকমে উত্তর দিলাম, "না।"

রত্না তখনো আমার পেছনে লাগার তালে ছিল, আর বললো, "আমাকে বোলো না যে তুমি কোনো মেয়ের সাথে সেক্স করোনি?"

আমি ওর প্রশ্নের উত্তর না দিয়ে পাল্টা প্রশ্ন করলাম, "তুমি কি করো সাথে সেক্স করেছো?"

রত্না আমার চোখে চোখ রেখে উত্তর দিলো, "হ্যা।"

আমি রত্নার এই উত্তর শোনার জন্য প্রস্তুত ছিলাম না এবং কিছুটা স্তব্ধ হয়ে গিয়েছিলাম। তাও আমি জিজ্ঞেস করলাম, "কার সাথে?"

রত্না খুব ঠান্ডা মাথায়, আমার দিকে তাকিয়ে বললো, "গীতার সাথে। আমি আর গীতা একে অপরের প্রেমিক প্রেমিকা।"

এবার আমি পুরোপুরি ধরাশায়ী হয়ে পড়লাম। আমি চুপ করে রইলাম। রত্না আমাকে প্রশ্ন করলো, "তুমি কি আমার আর গীতার সমকামী সেক্স করাকে ঘৃণার চোখে দেখলে?"

আমি চট করে চিন্তা করে বললাম, "দেখো, তোমরা দুজনেই যদি সমকামী সেক্স করে সুখী থাকো, তাহলে অন্যরা কে কি ভাবলো তাই নিয়ে চিন্তা করছো কেন। আর আমার চিন্তাধারা, আমি কোনো অন্যায় দেখিনা সমকামী সেক্সে।"

রত্না আমার দিকে তাকিয়ে বললো, "তুমি আমার প্রশ্নের উত্তর কিন্তু দিলে না।"

আমি জিজ্ঞেস করলাম, "কোন প্রশ্ন আবার, আমি তো সব প্রশ্নের উত্তর দিলাম।"

"তুমি কি কোনো মেয়ের সাথে শুয়েছো? কোনো মেয়ের সাথে সেক্স করেছো?" প্রশ্ন করলো রত্না।

আমি একটু চুপ থেকে, উত্তর দিলাম, "হ্যা, আমি এক মহিলার সাথে বেশ কয়েকবার সেক্স করেছি।"

রত্না হাসি হাসি মুখ করে আবার প্রশ্ন করলো, "কে সেই মহিলা?"

যেহেতু রত্না খুব খোলাখুলি ভাবেই আমাকে তার বিষয় সব বলেছিলো তাই আমিও সেই ভাবেই উত্তর দিলাম, "এক জন বিবাহিত মহিলা, যে কলকাতায় আমাদের বাড়ির কাছেই থাকেন তার সাথে। ওনার স্বামী তখন দুবাই তে কাজ করতেন আর তখন উনি ভীষণ একাকী ছিলেন। উনি বয়সে আমার থেকে বছর চার বড় ছিলেন। আলাপ হবার পর একদিন দুপুরে খেতে ডেকেছিলেন। খুব বৃষ্টি হচ্ছিলো, মেঘের গর্জনে আর বিদ্যুতের চমকানিতে হটাৎ জড়িয়ে ধরে, আর…. তারপর যা হবার….বুঝতেই পারছো। প্রায় এক বছর তার সাথে আমার সম্পর্ক ছিল, তারপর ওর বর ফেরত এসে ওকে দুবাই নিয়ে গেলো আর আমিও চাকরি পেয়ে কলকাতা ছাড়লাম।"

রত্না কিছুক্ষন চুপ ছিল, তারপর বললো, "তুমি তাহলে একজন একাকিনী মহিলার শারীরিক চাহিদা পূরণ করেছো। যদি আবার কেউ তার যৌন ক্ষুদা পূরণ করতে বলে তাও নিশ্চই তুমি পূরণ করবে।"

আমি হাসলাম শুধু। রত্না আবার বললো, "ভাবছি, তুমি তাহলে আমাদের চাহিদা পূরণ করতে আর স্বপ্ন সত্য করতে পারবে কি না।"

আমি ঠিক মতন বোঝার আগেই প্রশ্ন করে বসলাম, "কিসের স্বপ্ন?"

রত্না আবার কিছুক্ষন চুপ থেকে, কি যেন একটা চিন্তা করে, বললো, "এই, আমাদের স্বপ্ন যে আমাদেরও কেউ  ভালোবাসবে, …….আমরাও যে নারী সেই অনুভূতি টা জাগিয়ে দেবে,...............আমাদের যৌন আনন্দটা উপভোগ করার স্বপ্ন পূরণ করে তুলবে।"

আমি কথাগুলো শুনে একদম স্তব্ধ হয়ে গিয়েছিলাম আর একটি যান্ত্রিক পুতুলের মতন বললাম, "কি?"

রত্না শুধু বললো, "আমি আর গীতা, দুজনেই তোমাকে বিশ্বাস করি, আমরা আশা করি তুমি আমাদের উপর রাগ করবে না, আসলে আমাদের দুজনারই একজন পুরুষ মানুষের দরকার যে আমাদের খুব ভালোবাসবে, আমাদের শারীরিক চাহিদা পূরণ করে দেবে, যৌন তৃপ্তি দেবে।"

আমি তখনো যেন নিজের কান কে বিশ্বাস করতে পারছিলাম না, তাও বললাম, "কিন্তু তুমি আমার মাসতুতো বোন, আর গীতা সম্পর্কে আমার বৌদি হয়। লোকে জানলে কি হবে ভেবেছো?"

রত্না আস্তে আস্তে উত্তর দিলো, "হ্যা, আমরা জানি, কিন্তু আমরাও নারী, আর তুমি একজন পুরুষ। আর তা ছাড়া আমরা আমাদের চার দেয়ালের মধ্যে কি করছি, কে জানতে পারবে? আমরা দুজন কাউকেও বলবো না, আর আমাদের দৃঢ় বিশ্বাস যে তুমিও করো কাছে আমাদের নিয়ে তোমার যৌনতার বিজয় কাহিনী শুনিয়ে নিজের ঢাক পেটাতে যাবে না।"

আমি রত্নার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিলাম। বুঝতে পারছিলাম যে আমার লিঙ্গটি শক্ত হয়ে তার মাথা উঁচিয়ে খাড়া হয়ে আছে আর আমার চুপচাপ চেয়ারে বসে থাকতে একটা অস্বস্তি বোধ করছিলাম। রত্না আবার একটু নিচু গলায় আমাকে প্রশ্ন করলো, "আমাকে সত্যি করে বলতো কৌশিক, তোমার কি আমাদের দুজনার মধ্যে করো সাথে, মানে আমার বা গীতার সঙ্গে সেক্স করতে মনে কোনো বাধা বা দ্বিধা আছে?"

আমি অল্প কিছুক্ষন চিন্তা করে বললাম, "রত্না, আমি খোলাখুলি তোমাকে বলছি, তুমি আমার মাসতুতো বোন, তাই হয়তো তোমার সঙ্গে যৌন ক্রিয়ায় লিপ্ত হওয়া চিন্তাটা আসলে অনেক রকম প্রশ্ন মাথায় আসে। কিন্তু আমার কোনো দ্বিধা বা বাধা বোধ করি না যখন গীতা কে নিয়ে যৌন ক্রিয়ায় লিপ্ত হচ্ছি চিন্তা করলে, যদিও সে সম্পর্কে আমার বৌদি। হয়তো দেওর - বৌদির মধ্যে যৌন ক্রিয়ার গল্প অনেক শুনেছি বা পড়েছি বলে বোধ হয়।"

রত্না, তার মাথাটা উঠিয়ে আমার দিকে তাকিয়ে বললো, "আমিও পড়েছি আর শুনেছি, মাসতুতো ভাই - বোন; মামাতো - পিসতুতো ভাই - বোন; জেঠতুতো - খুড়তুতো ভাই - বোন দের মধ্যে যৌন সম্পর্কের গল্প, এবং দুই একটা বিয়ের গল্প ও আছে; আপন ভাই - বোন এর মধ্যেও যৌনক্রিয়ার গল্প আছে। আমি আজ তোমাকে একটা কথা জানাচ্ছি, তুমি যখন দাদার বিয়ের অনুষ্ঠানে এসেছিলে, তখন তোমাকে দেখে আমার একটা আকর্ষণ তৈরী হয়েছিল তোমার উপর।"
[+] 6 users Like dgrahul's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমার মনে পরে গেলো, সুভাষদার বিয়ের অনুষ্ঠানের সময় আমারও মনে রত্নার উপর একটি আকর্ষণ এসেছিলো। তখন তার বয়স ছিল ১৯ বছর, আর তখন তাকে দেখতে আমার খুব ভালো লাগছিলো। আমরা দুজনে অনেক কথা বলেছিলাম, কিন্তু আমি আমার মনের কথা ওকে জানতে দি নি। আমি এবার রত্নাকে বললাম, "তুমি তখন তোমার মনোভাব আমাকে জানাও নি, আর আমিও আমার তোমার উপর দুর্বলতা লুকিয়ে রেখে ছিলাম, শুধু একটি মাত্র কারণে, তুমি আমার মাসতুতো বোন।"

রত্না একটি দুঃখ ভরা হাসি দিয়ে বললো, "আমার তোমার উপর দুর্বলতা এখনো আছে, আর তখন আমার মনোভাব তোমাকে জানাই নি কারণ, ওই যে বলে না, আমি একটি 'বাজ' মেয়েছেলে, একজন নারী যে কোনোদিনও সন্তান পেটে ধারণ করতে পারবে না।"

এই বলে সে খাটের থেকে নেমে দাঁড়ালো আর তার শোবার ঘরের দিকে একটু এগিয়ে ঘুরে দাড়িয়ে বললো, "যা বললাম, ভেবে দেখো। কোনো বাধ্যবাধকতা নেই, তবে যদি তুমি মনে করো আমাদের প্রেমিক হতে তোমার কোনো আপত্তি নেই, তাহলে আমরা তোমাকে দুহাত বাড়িয়ে আমন্ত্রণ জানাবো," আর এই বলে সে দুটি ঘরের সংযোগকারী দরজা দিয়ে নিজের শোবার ঘরে ঢুকে গেলো। সংযোগকারী দরজাটি হা করে খোলাই রইলো।

আমি তখনো কিছুটা স্তব্ধ ছিলাম। রত্নার কথাগুলো যেন আমার মনের ভিতর একটা আলোড়ন তৈরী করছিলো। কিছুটা হতবাক হয়ে, প্রায় ১৫ মিনিট চেয়ারে বসেই রইলাম আর আমাদের আলোচনার কথাগুলো ভাবছিলাম।

এটা আমার কাছে একটা বিরাট খবর, যে রত্না আর গীতা, দুজনেই আমার সাথে যৌনক্রিয়ায় লিপ্ত হতে ইচ্ছুক। রত্না আমার মাসতুতো বোন, আর গীতা আমার মাসতুতো দাদার বিধবা বৌ, আমার সম্পর্কে বৌদি। তাঁদের সাথে যৌন সঙ্গমে লিপ্ত হওয়া হলো অজাচার। কিন্তু তাও তারা আমাকে নিয়ে চিন্তা করলো, কেন?
যে কোনো কারণেই হোক না কেন, ওদের কথা চিন্তা করতে করতে আমার মনে একটা উত্তেজনা উৎপন্ন হলো। এই প্রথমবার, দু'জন ইচ্ছুক সুন্দরী মহিলার কথা চিন্তা করে আমার বাড়াটি আলোড়ন শুরু করলো এবং মুহূর্তের মধ্যে বাড়াটি প্রচন্ড শক্ত হয়ে খাড়া হয়ে গেলো।

রত্না, ৫' ৩" লম্বা, ফর্সা গায়ের রং, সরু কোমর, মাঝারি আকারের দুধ দুটো বেশ বোঝা যায়, মুখশ্রী কিছুটা ডিম্বাকার, বড় বড় কালো চোখ, কোমর পর্যন্ত লম্বা কালো চুল, দীর্ঘ্য সুন্দর পা এবং মনমোহিনী পাছা।

আর গীতা, ৫' ৫" লম্বা, একটু গোলাকার মুখশ্রী, হাঁসলে গালে টোল পরে, আলমন্ড বাদামি আকৃতির টানা কালচে খয়েরি চোখ, ফর্সা গায়ের রং, দুধ দুটো একটু বড় আর মাথায় কোঁকড়ানো চুল পিঠের মাঝখান পর্যন্ত লম্বা। তার কোমর ও বেশ সরু এবং পা দুটো বেশ আকর্ষণীয় আর সুন্দর, সেক্সি, লোভনীয় পাছা, যেটা হাঁটলে দুলে বেড়ায়। এক কথায় বলা যায় বালু ঘড়ির মতো তার শারীরিক গঠন।

আমি আমার চিন্তাধারা সংযত করলাম আর ভাবলাম আমার কি করা উচিৎ। আমার অন্তরাত্মা বার বার আমাকে বলে যাচ্ছিলো 'এটা অজাচার, নিষিদ্ধ', আর উল্টো দিকে আমার শরীরের প্রতিক্রিয়া একদম বিপরীত ছিল। আমার সাথে তাদের ব্যবহার ও কোনোদিন কুরুচিকারক ছিল না। যদিওবা আমরা একটু ছেনালীপনা করেছি, সেগুলো ঠাট্টা ইয়ার্কির স্তরে পরে। এতক্ষনে আমার নজর পড়লো হা করে খোলা আমাদের দুটো শোবার ঘরের সংযোগকারী দরজাটার উপর। আমি চেয়ার থেকে উঠে দরজাটির দিকে এগিয়ে গেলাম, উদ্দেশ্য দরজাটি বন্ধ করে দেবো বলে।

যখন আমি খোলা দরজাটির কাছে পৌঁছলাম, দেখলাম খোলা দরজা দিয়ে, আমার ঘরের আলোতে ওদের শোবার ঘরটি বেশ ভালোই সব দেখা যাচ্ছিলো। রত্না তখনো শোয় নি, খাটের মাঝখানে বসে আমার দিকে তাকিয়ে আছে। আমি খোলা দরজার সামনে দাঁড়িয়ে রইলাম। আমরা দুজনেই দুজনের দিকে তাকিয়ে রইলাম। আমি সাহস করে এক পা এগিয়ে ওদের শোবার ঘরে ঢুকলাম আর এগিয়ে গিয়ে ওর খাটের এক কোনে বসলাম।

আমি জিজ্ঞেস করলাম, "তুমি কি আমাকে ক্ষেপাচ্ছো?"

রত্না একটা দীর্ঘশ্বাস ছেড়ে বললো, "না।"

আমি প্রশ্ন করলাম, "আমাকে বাছলে কেন? তোমরা দুজনেই বেশ সুন্দরী, দুজনেই খুব আদরের এবং ঘরোয়া, তোমাদের দুজনেরই মনমুগ্ধকর শারীরিক গঠন, তোমরা যে কাউকে পছন্দ করে তাকে বেছে নিতে পারো, কেন আমাকে।"

রত্না আমার দিকে ঘুরে বসলো আর আমার চোখে চোখ রেখে বললো, "তোমার কি মনে হয় আমরা যদি বাইরের কারোর সাথে যৌনক্রিয়ায় যুক্ত হই তাহলে আমরা নিরাপদ থাকবো? আমাদের কেউ ব্ল্যাকমেল করবে না? আমাদের দুজনার কাছেই বিভিন্ন সময় বিভিন্ন লোকের কাছ থেকে নৈমিত্তিক বা টাকার বিনিময় সেক্স করার প্রস্তাব এসেছিলো, কিন্তু আমরা তার থেকে দূরে সরে ছিলাম, কারণ আমাদের ভয় ছিল, যে একবার তাদের ফাঁদে পড়লে আমাদের শোষণ না করে।"

এক মিনিটের মতন চুপ করে থেকে, রত্না আরো বললো, "আমরা তোমাকে বিশ্বাস করি। যেরকম আগেই তোমাকে বলেছি, কোনো বাধ্যবাধকতা নেই, তবে তুমি যদি আমাদের যৌনসঙ্গী হও, আমাদের প্রেমিক, তাহলে আমরা প্রচন্ড আনন্দিত হবো এবং তোমাকেও সব রকম ভাবে সুখী রাখার চেষ্টা করবো।"

রত্না আরো বললো, "যখন তুমি এবার আমাদের বাড়ি এলে, গীতা আর আমি, একটা সুযোগ খুঁজে পেলাম, আমাদের যৌনচাহিদা একজন পুরুষ দিয়ে পরিপূর্ণ করার। এমন একজন পুরুষ, যে আমাদের পরিবারের একজন সদস্য, যে আমাদের খেলার পুতুল না ভেবে, আমাদের ব্যক্তি হিসাবে সন্মান করবে, আর যে আমাদের শোষণ করবে না। আমরা দুজনেই, একে অপরের চাহিদা, একে অপরের যৌনক্ষুদা বুঝি আর অনুভব করতে পারি। তাই আমরা দুজনেই ঠিক করি যে আমরা একজনকেই দুজনে মিলে আমাদের প্রেমিক করবো, আমাদের যৌন সঙ্গী। তুমি কি আমাদের দুজনার প্রেমিক হবে?" 

আমি তখনো কিছুটা স্তম্ভিত ছিলাম, বিশেষ করে রত্নার খোলাখুলি প্রস্তাব শুনে। নিজেকে শান্ত করে, নিজের চিন্তাধারা ঠিক করে বললাম, "আমি সত্যিই নিজেকে সম্মানিত মনে করি, তোমরা আমাকে বেছে নিয়েছো বলে।"

রত্না মিনতির সুরে বললো, "কৌশিক, আমি বিশ্বাস করি তুমি সবকিছু গোপন রাখবে, আমাদের বিপদে ফেলবে না।"

আমি বললাম, "আমার নিজের ও একটা মর্যাদা আছে, আমার সেদিক চিন্তা আছে না? আমি কি করে আমাদের ব্যাপারে সবাই কে জানাবো তুমি বোঝো না। যা হবে সব গোপন থাকবে, তোমাদের কখনো কোনো বিপদ আসতে দেবো না।"

রত্না একটি গোলাপি হাতাকাটা নাইট গাউন পরে ছিল, ওর সুন্দর লম্বা খোলা চুল পিঠের উপর ঝুলছিলো আর মুখে একটা লজ্জা লজ্জা হাসি। এবার আমি এগিয়ে গিয়ে রত্নার পাশে বসলাম আর ওর পিঠে হাত রেখে ধীরে ধীরে আমার দিকে টানলাম। আমি লক্ষ্য করলাম যে ওর মধ্যে সেই আগের সাহসিকতা আর নেই, একটু লাজুক লাজুক ভাব, একটু যেন ভয়াতুর, একটু বিচলিত। আমি ওর কাঁধে হাত রেখে জিজ্ঞেস করলাম, "রত্না, তুমি ঠিক আছোতো, কোনো মনে দ্বিধা নেই তো?"

রত্না মাথা নেড়ে জানালো সে ঠিক আছে। আমার দিকে লজ্জা ভরা দৃষ্টিতে তাকিয়ে রইলো, তারপর একটা গভীর নিঃস্বাস নিয়ে, শ্বাস টি ছেড়ে, ফিসফিস করে বললো, "কৌশিক, প্রযুক্তিগতভাবে আমি এখনো কুমারী, যদিওবা আমার সতিচ্ছেদ হয়ে গিয়েছে। একটি পুরুষের সাথে এই প্রথম। আমাকে ব্যথা দিয়ো না," আর এই বলেই তার নিজের হাতের পাতা দিয়ে নিজের মুখটি ঢাকলো।

আমার বাড়া, ততক্ষনে ফুলে, লোহার মতন শক্ত হয়ে গিয়েছিলো আর আমার জাঙ্গিয়া আর পাজামার বন্ধনীর থেকে মুক্ত হবার জন্য খোঁচা মারছিলো। আমি বুঝতে পারছিলাম যে রত্নাও গরম হয়ে তৈরী হয়ে গিয়েছিলো। আমি উঠে দাঁড়ালাম এবং রত্নাকেও হাত ধরে আমার সামনে দাড় করলাম।

তারপর আমি ওর নাইট গাউনের বাঁধন খুলে, আলতো ভাবে গাউনটি তার শরীর থেকে খুলে ফেললাম। ও একটি গোলাপি রঙের ব্রা আর প্যান্টি পরে ছিল। অপূর্ব সুন্দর লাগছিলো ওকে দেখতে। আমি আমার গেঞ্জি আর পাজামা খুলে ফেললাম আর শুধু জাঙ্গিয়া পরে রইলাম। আমার বাড়া তার ফুলে ওঠা রাগত মাথা উঁচিয়ে আমার জাঙ্গিয়ার মধ্যে বড় একটি তবু খাড়া করে দিলো।

আমি এগিয়ে গিয়ে রত্নাকে আমার বুঁকের মধ্যে টেনে নিয়ে জড়িয়ে ধরলাম। আমি অনুভব করতে পারলাম তার দুধের শক্ত হয়ে যাওয়া খাড়া দুধের বোটা দুটো আমার বুকে চেপে রয়েছে। রত্না একটু কুঁকিয়ে উঠলো। আমি ওর মুখটা তুলে ধরে ওর ঠোঁটের উপর আমার ঠোঁট চেপে ধরে চুমু খেলাম। রত্না তার ঠোঁট দুটো একটু ফাঁক করে দিলো আর আমি ওর নিচের ঠোঁট টি মুখে নিয়ে চুষতে লাগলাম।

রত্না আমাকে দুহাত দিয়ে জোরে জড়িয়ে ধরলো আর ওর গলা দিয়ে একটি দীর্ঘশ্বাস বেরিয়ে গেলো। আমি আমার একটি হাত তার দুদুর উপর নিয়ে ব্রায়ের উপর দিয়ে আলতো ভাবে টিপে দিতে লাগলাম। রত্না আবার কুঁকিয়ে উঠলো আর পিঠটা বেকিয়ে দিলো যাতে তার বুক আরো এগিয়ে আসে। আমি আমার হাতের চাপ বাড়িয়ে ওর দুদু আরো জোরে জোরে টিপতে লাগলাম। আমি অনুভব করলাম, জাঙ্গিয়ার ভিতরে, আমার খাড়া বাড়া, রত্নার তল পেটে চেপ্টে আছে।

আমি আর নিজেকে বেশিক্ষন ধরে রাখতে পারছিলাম না। আমি আমার হাত দুটো ওর পিঠের পেছনে নিয়ে ওর ব্রা খোলার চেষ্টা করলাম। ব্রা এর হুক টা খুলতে একটু অসুবিধা হচ্ছিলো। রত্না একবার আমার দিকে তাকিয়ে ঘুরে দাঁড়ালো। এবার ওর ব্রায়ের হুক টি স্পষ্ট দেখতে পাচ্ছিলাম আর আমি ব্রায়ের হুক টা খুলে ফেললাম আর ওর শরীর থেকে ব্রা টা খুলে ফেললাম। রত্না এবার শুধু প্যান্টি পড়া অবস্থায় লজ্জা পেয়ে নিজের মুখটি তার হাত দিয়ে ঢাকলো।

আমি রত্নার সামনে এসে দাঁড়ালাম আর আস্তে করে ওর হাত দুটো ধরে ওর মুখের উপর থেকে সরিয়ে দিলাম। ওর মাঝারি আকারের সুন্দর দুদু দুটো আমার চোখের সামনে বিস্তৃত ছিল। দুদু দুটোর খয়েরি রঙের বোটা দুটো যেন ঠিকরে বেরিয়ে খাড়া হয়ে আমার দিকে তাকিয়ে ছিল। আমি আমার হাত দুটো বাড়িয়ে খোলা দুদু দুটো ধরলাম আর আলতো ভাবে টিপতে লাগলাম। রত্না চোখ বুজে, তার হাত দুটো আমার হাতের পাতার উপর রেখে চাপ দিতে লাগলো। একই সঙ্গে সে কুঁকিয়ে যাচ্ছিলো আর দীর্ঘশ্বাস ফেলছিলো। আমি এবার ওর দুদু দুটো নিয়ে খেলা করতে লাগলাম, কখনো দুদু দুটো হাতের মধ্যে ধরে কচলে দিতে লাগলাম, জোরে জোরে টিপে দিলাম, আবার দুদুর খাড়া বোটা গুলো চিমটি কেটে মুচড়ে দিতে লাগলাম।

রত্না হটাৎ ঘুরে দাঁড়ালো, আমার দিকে পিঠ করে, একটু পেছন দিকে হেলে, তার পিঠটা আমার বুকে ঠেসে দিলো। আমি আমার হাত দুটো ওর বগলের তলা দিয়ে ঢুকিয়ে ওকে জড়িয়ে ধরলাম, আমার হাত দুটো ওর দুদুর উপর আবার রাখলাম। আমার খাড়া বাড়াটি ওর নরম সুন্দর পাছার উপর ঠেসে রইলো। আমি একটু ঝুকে ওর গলায় আর কানের লতিতে চুমু খেলাম। রত্না আমার হাতের বন্ধনীর মধ্যে কেঁপে উঠলো এবং একটু পেছনে এসে, আরো আমার বুঁকের মধ্যে তার পিঠ ঠেসে দাঁড়ালো। আমি এবার এক হাত দিয়ে ওর দুধ টিপে যাচ্ছিলাম এবং অন্য হাতটি নিচে নামিয়ে, ওর পেটে আর সরু কোমরে বুলিয়ে যাচ্ছিলাম।

দু তিন মিনিট পর, আমি রত্না কে ঘুরিয়ে আমার মুখোমুখি দাড়া করলাম। আমার বা হাতটি ওর পিঠে নিয়ে, ওকে ধরে রেখে আমি ওর ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরে আবার চুমু খেলাম আর ডান হাত দিয়ে ওর বাম দুদু ধরে টিপতে লাগলাম। চুমু খাওয়া শেষ হলে আমি আমার মুখ নিচে নামিয়ে, একটু ঝুকে ওর বাম দুদুটির উপর চুমু খেলাম। রত্না আবার কেঁপে উঠলো। আমি এবার এক এক করে ওর দুদু দুটো আমার জিভ দিয়ে চাটতে লাগলাম। এক একটা দুধের গোড়ার চারিদিকে জীভ দিয়ে গোল গোল করে চেটে, আস্তে আস্তে দুদুর ডগায় জীভ নিয়ে চেটে গেলাম। রত্না আমার মাথা দুহাত দিয়ে ধরে, তার দুধের উপর চেপে ধরলো। আমি আমার ঠোঁট একটু ফাঁক করে ওর একটা দুদু আমার মুখের মধ্যে পুরে চুষতে লাগলাম আর একটা হাত দিয়ে অন্য দুদুটি ধরে জোরে জোরে টিপতে লাগলাম। রত্নার কোঁকানির মাত্রা বেড়ে গেলো। সে আমার মাথাটি তুলে অন্য দুধটির উপর রাখলো আর আমি সেই দুদুটি চুষতে লাগলাম আর অন্য দুদুটি আমার হাত দিয়ে দলাইমলাই করতে লাগলাম।

রত্না জোরে জোরে গলা দিয়ে আওয়াজ বের করছিলো আর কেঁপে কেঁপে উঠে ছটফট করছিলো। আমি এবার আমার একটি হাত নিচে নামিয়ে, ওর জাঙের উপর রাখলাম। রত্নার সারা শরীর তখন কেঁপে যাচ্ছিলো। এক হাত দিয়ে ওর কোমর জড়িয়ে ধরে, একটি দুদু চুষতে চুষতে, আমি আমার অন্য হাত ওর জাঙের ভেতর নিয়ে আলতো ভাবে বোলাতে লাগলাম, ধীরে ধীরে হাতটি নিয়ে ওর যোনির উপর রাখলাম, আর ওর প্যান্টির ভেতর থেকে ওর যোনির তাপ আমার হাতে অনুভব করলাম। প্যান্টির সামনেটি ভিজে গিয়েছিলো। আমি ওর যোনি, ভিজে প্যান্টির উপর দিয়ে, আমার হাত দিয়ে আলতো ভাবে ডলে দিতে লাগলাম।

রত্না আর সহ্য করতে পারলো না আর এক পা পিছিয়ে গেলো। সারা শরীর ওর কাঁপছিলো। আমি ওর বাহুদুটো ধরে আস্তে আস্তে আমার ঘরের দিকে নিয়ে আসলাম। আমার ঘরে, আমার বিছানার কাছে নিয়ে এসে, ওকে আমার খাটে উঠিয়ে শুইয়ে দিলাম। আমার ঘরের আলোতে ওকে যেন নতুন করে দেখলাম, একেবারে যেন একটি অপ্সরা। আর থাকতে পারছিলাম না। আমিও খাটে উঠে ওর পাশে শুয়ে পড়লাম।

আমরা দুজনে পাশাপাশি, একে অপরের দিকে তাকিয়ে শুয়ে ছিলাম। দুজনেই আরো এগিয়ে এসে জড়িয়ে চুমু খেতে লাগলাম, আমাদের শরীর একে অপরকে পা থেকে মাথা পর্যন্ত ছুঁয়ে ছিল। আমরা দুজনেই অন্যজনের শরীরে হাত বুলিয়ে, শরীরের গঠন অনুভব করার চেষ্টা করছিলাম। আমার হাত দিয়ে তার সমস্ত শরীরের উপরে আলতো ভাবে ছুঁয়ে ঘোরাঘুরি করে তার বক্ররেখা অনুভব করছিলাম, তার শরীরের ঢিবিগুলি ছুঁয়ে অনুভব করে গেলাম এবং তারপরে ধীরে ধীরে তার গুদে আমার হাত নিয়ে গেলাম।

ওর প্যান্টির সামনেটা ভিজে ছিল আর আমি ওর ভিজে প্যান্টির উপর দিয়েই ওর গুদ ডলতে লাগলাম। একটি মাদকতা ভরা যৌন গন্ধ ঘরটিতে ভরিয়ে তুললো আর আমাদের উত্তেজনাকে আরো তাঁতিয়ে দিলো। আমি ওর কোমরে হাত দিয়ে প্যান্টিটা নিচে নামাতে শুরু করলাম। রত্না প্রথমে তার পাছা একটু উঠিয়ে আর তারপর তার পা দুটো একটু তুলে, প্যান্টি খোলার সুবিধা করে দিলো। আমি ওর প্যান্টিটা পুরো খুলে দিলাম।

ওর পরিষ্কার কামানো গুদ তখন আমার চোখের সামনে। যোনির ঠোঁট দুটো একটু ফোলা, আর যোনির রসে ভিজে, ঘরের আলোতে চকচক করছিলো। আমার একটি আঙুলের ডগা দিয়ে ওর যোনির ঠোঁট ছুঁলাম আর রত্না জোরে গুঙিয়ে উঠলো, তার সারা শরীর ইলেকট্রিক শক খাবার মতন কেঁপে উঠলো। আমি ওর গুদ ডলতে লাগলাম। রত্নার শরীর পুরো উত্তপ্ত হয়ে গিয়েছিলো; ও গোঙাতে গোঙাতে নিজের উরু দুটো একত্র করার চেষ্টা করলো। আমি, আমার বা হাত আর পা দুটো দিয়ে ওর উরু দুটো টেনে আলগা করে রাখলাম। এবার আমি আমার একটি আঙ্গুল ওর গুদের চেরার মধ্যে ঢুকিয়ে উপর নিচ ঘষতে লাগলাম। রত্না কাঁপতে কাঁপতে চেঁচিয়ে, কোমর তুলে সরে যেতে চেষ্টা করলো, কিন্তু আমি ওকে চেপে ধরে রাখলাম। আমার বাড়া মহারাজ ও রেগে ফুঁসতে ফুঁসতে, আমার জাঙ্গিয়ায় ফুটো করার চেষ্টা করছিলো।
[+] 8 users Like dgrahul's post
Like Reply
#3
আমি আমার আঙ্গুল রত্নার গুদের থেকে সরিয়ে, আমার কোমর থেকে আমার জাঙ্গিয়া নিচে নামিয়ে, পা গলিয়ে খুলে ফেললাম। আমিও তখন রত্নার মতন পুরো উলঙ্গ হয়ে গেলাম। আমার বাড়া শক্ত খাড়া হয়ে যেন রত্নার সুন্দর নগ্ন শরীর টিকে সামরিক অভিবাদন জানাচ্ছে। রত্না তার একটি হাত ধীরে এগিয়ে নিয়ে এসে, আমার বাড়াটিকে আলতো ভাবে ধরলো, এদিক ওদিক নাড়িয়ে পুরো হাত দিয়ে চেপে ধরলো। আমি রত্নার দুপায়ের মধ্যে বসে, আমার আঙ্গুল দিয়ে ওর গুদ আবার ডলতে লাগলাম। আবার আমার আঙ্গুল ওর গুদের চেরার মধ্যে ঢুকিয়ে উপর নিচ করে ঘষতে লাগলাম। রত্নার ভগাঙ্কুর এর উপর আঙ্গুল নিয়ে গোল গোল ঘোরালাম আর রত্না আবার জোরে গুঁঙিয়ে উঠলো আর ওর হাত দিয়ে আমার বাড়ার দন্ডটিকে চেপে ধরে, নিজের হাত উপর নিচ করে নাড়াতে লাগলো।

আমি রত্নার হাত আমার বাড়ার থেকে সরিয়ে, হামাগুড়ি দিয়ে পেছনের দিকে একটু সরলাম, যাতে আমার মুখটিকে তার প্রেমের ত্রিভুজটির কাছে চলে আসে এবং তার গুদ থেকে বেরিয়ে আসা এক   উদ্ভূত যৌন মনমাতানো সুগন্ধি, উপভোগ করতে থাকি। ওর পা দুটো ফাঁক করা, আমার কাঁধের দুধারে বিস্তৃত। আমি একটু মাথাটা নামিয়ে ওর গুদে একটা চুমু খাই আর অমনি রত্না একটা ঝাঁকুনি দিয়ে উঠলো আর আমি দুহাত দিয়ে ওর জাং জড়িয়ে ওকে চেপে রাখলাম। আমি আবার চুমু খেলাম ওর গুদেই আর আমার জীভ দিয়ে নিচ থেকে উপরে ওর যোনি চেটে দিলাম দু তিন বার। তারপর আমি আমার জীভ ওর গুদের মধ্যে ঢুকিয়ে, জোরে জোরে চেটে যেতে লাগলাম।

রত্না ঝাঁকুনি দিয়ে কেঁপে কেঁপে উঠলো আর আমি ওর কোমর আর জাং আমার হাত দিয়ে পেঁচিয়ে ধরে ওকে চেপে রাখলাম। রত্নার গলা দিয়ে অদ্ভুত সব আওয়াজ বের হচ্ছিলো আর সে তার শরীর মুচড়িয়ে যেতে লাগলো। হটাৎ টের পেলাম রত্না তার হাত দুটো দিয়ে আমার মাথা চেপে ধরেছে। আমি তার গুদ চেটে চুষে যেতে লাগলাম আর শীঘ্রই আমি ওর গুদের নোনতা মিষ্টি সুস্বাদু মধুরসের স্বাদ পেলাম। রত্না আমার মাথা তার গুদের উপর চেপে রেখেছিলো আর আমিও ওর গুদ চোষা আর চাটার আমার প্রয়াস আরো জোরে জোরে চালিয়ে গেলাম।

হঠাৎ রত্না মুচড়ে উঠল, তার পুরো শরীর ঝাঁকুনি দিতে লাগলো আর সে বিছানার চাদরের পাস গুলো মুঠি করে ধরে, এক অদ্ভুত তীক্ষ্ণ চিৎকার করলো এবং একই সঙ্গে তার গুদের রস উপচে বেরোলো, যা আমি অতি আগ্রহের সাথে চেটেপুটে নিলাম এবং আমার চাটা আর চোষা চালিয়ে গেলাম। রত্না দু তিন বার তার শরীর ঝাঁকুনি দিয়ে, পুরো নিস্তেজ হয়ে বিছানায় এলিয়ে পরে রইলো।

আমি বুঝলাম যে ওর অর্গাজম হয়ে গিয়েছে আর আমি ওকে বিশ্রাম নেবার জন্য উঠে ওর পাশে বসলাম। ওর শ্বাস প্রস্বাস একটু সাধারণ হলে, ও চোখ খুলে আমার দিকে তাকালো আর আমাকে ধরে তার বুঁকের উপর টেনে তুলে আমাকে চুমু খেতে লাগলো। আমিও ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। আমার বাড়া তখনো ভীষণ শক্ত হয়ে খাড়া অবস্থায় ছিল এবং রত্নার ফুলে ওঠা যোনির ঠোঁটের উপর লম্বালম্বি ভাবে চেপে ছিল। ও তার জাং দুটো আরো ছড়িয়ে ফাঁক করে দিলো এবং ওর হাত নামিয়ে, আমার বাড়াটি ধরে ওর পিচ্ছিল যোনির চেরার মধ্যে বাড়ার মুন্ডুটি উপর নিচ করে ঘষতে লাগলো। রত্নার যোনিরসে আমার বাড়ার মুন্ডুটি মাখামাখি হয়ে গেলো।

এই বাহ্যিক উদ্দীপনা আমাদের দু'জনের উপর কাজ করতে শুরু করলো আর আমাদের শ্বাস ভারী হয়ে উঠতে লাগলো, আমাদের চোখ আন্তরিকভাবে একে অপরের চোখের দিকে তাকিয়ে রইলো। আমি আমার দৃষ্টি ওর চোখের থেকে সরিয়ে ওর যৌবন ভরা সুন্দর শরীর দেখতে লাগলাম, ওর ঢিট বক্ষ আমার শরীরের তলায়, তার জড়তাপূর্ণ নিস্বাসের তালে তালে উঠছে নামছে; তার যোনি সামান্য ছড়িয়ে ফাঁক হয়ে আছে, আমার লিঙ্গদন্ডের প্রস্থ, তার অগভীর উপত্যকায় গ্রহণ করার জন্য, সত্যিই রত্নাকে আমার অপরূপ সুন্দরী লাগছিলো। রত্না সম্পূর্ণ রূপে একটি সেক্সি রমণী লাগছিলো।

আমি আমার বাড়াটিকে ওর গুদের প্রবেশ দ্বারে লাগিয়ে একটু চাপ দিয়ে ওর ফোলা ফোলা যোনির পাপড়িগুলো একটু ফাঁক করে দিলাম। রত্না তার হাত দুটো দিয়ে আমার কোমর শক্ত ভাবে ধরে রইলো। আমি অতি সন্তর্পনে, আস্তে আস্তে আমার কোমর দিয়ে ধাক্কা মারলাম। প্রথমে একটু অসুবিধা হলেও, আমার লিঙ্গমনি ওর গুদের মধ্যে একটু একটু করে ঢুকতে লাগলো। রত্না একটু ঝাঁকুনি দিয়ে, ব্যথায় কুঁকিয়ে উঠলো। আমি চাপ দেওয়া বন্ধ করলাম। তার যোনি প্রচন্ড সঙ্কুচিত ছিল কিন্তু তার যোনিরসে বেশ পিচ্ছিল হয়ে গিয়েছিলো।

আমি লক্ষ্য করলাম কয়েক ফোটা অশ্রু ওর চোখ থেকে গড়িয়ে পড়ছে। আমি ওর অশ্রু চুমু খেয়ে মুছে দিলাম। যখন বুঝলাম রত্না সাম্ভলে নিয়েছে আর স্বাভাবিক হয়েছে, আমি আবার কোমর দিয়ে চাপ দিতে শুরু করলাম আর ধীরে ধীরে আমি রত্নার মধ্যে ঢুকতে লাগলাম। রত্নার উপর আমার শরীরের ওজন আর আমার চাপের ফলে, তার যোনির মধ্যে আমার বাড়া ধীরে ধীরে ঢুকে গেলো আর ওর সঙ্কুচিত পিচ্ছিল গুদ আমার লম্বা মোটা বাড়াটির প্রতিটি ইঞ্চি গ্রহণ করে নিলো। 

রত্না তার হাত দুটো দিয়ে আমার গলা জড়িয়ে ধরলো আর আমার ঠোঁটে ঠোঁট রেখে ফিসফিসিয়ে বললো, "আর ব্যথা লাগছে না,...... আমাকে সুখ দাও, চোদো আমাকে।" রত্নার কথাগুলো আমার কানে যেন বাদ্যযন্ত্রের ঝঙ্কারের মতন শোনালো, যেন সে তার মধুপক্ষের পাত্রে, অমৃত ভরাট করে, আমাকে আরো পান করার জন্য নিবেদন জানাচ্ছে, তার পদ্য ফুল অর্পিত করছে, শুধু আমাকে।

আমি রত্নার গভীরে ঢুকে একটু থামলাম, ঝুকে ওর ঠোঁটে একটি মিষ্টি চুমু দিলাম, আর আস্তে করে কোমর উঠিয়ে, বাড়াটি একটু বের করে আবার ঠেলে ওর গুদের গভীরে ঢুকিয়ে দিলাম। আমি আমার বাড়া বের করার সময় অনুভব করলাম, তার যোনি পেশীগুলি কিছুটা ছড়িয়ে পড়ছে, আবার তারপর ঠেলে বাড়া ঢোকাবার সাথে সাথে যোনি পেশিগুলি আমার বাড়াটিকে জাকরে চেপে ধরছে। রত্না প্রতিটি শ্বাস প্রস্বাসের সাথে গুঙিয়ে যাচ্ছিলো। রত্না আমাকে টেনে তার বুঁকের মধ্যে শক্ত করে জড়িয়ে ধরল আর আমি ওর গুদের মধ্যে আমার বাড়া একবার করে টেনে বের করে আবার চাপ দিয়ে ঠেলে ঢুকিয়ে দিতে থাকলাম।

সে আমাকে তার ভেজা গুদের খালে বাড়া চালনা করার সময় তার যোনিপেশি দিয়ে আমার বাড়া শক্ত করে চেপে ধরল, তার গুদের ফোলা মাংস তার যোনির ভেতরের প্রচুর পরিমানের ঘন রস, ধরে রাখতে পারছিল না, ফলে সেই যোনিরস আমার বাড়ার উপর দিয়ে বেরিয়ে আসছিল। আমার ঠাপ মারার গতি ধীরে ধীরে বেড়ে গেলো আর আমি রত্নার ভিজে মসৃন গুদে মন্থন করে যেতে লাগলাম, একই সঙ্গে সর্বক্ষণ তাকে আদর করে চুমু খেয়ে গেলাম। 

আমি শেষ পর্যন্ত রত্নার ভেতর ঢুকে যেতে পেরেছি। আমার নিজেরই বিশ্বাস হচ্ছিলো না যে আমাদের সঙ্গম সম্ভব হয়েছে। রত্না আমার শরীরের তলায়, অতি আনন্দে, তার শরীর মোচড় দিয়ে ক্রমাগত গুঙিয়ে যাচ্ছিলো, তাঁর গোঙানির তীব্রতার মাত্রা ধীরে ধীরে বেড়ে উঠছিল, নিজের মাথাটি বালিশের একপাশ থেকে অন্য দিকে নাড়িয়ে, ঝাকিয়ে যাচ্ছিল, পরমানন্দে তার চোখ বন্ধ ছিল, তার মুখটি নিরবচ্ছিন্নভাবে ঝলমল করছিলো। আমি তখনো আমার জোরে জোরে ঠাপ মারা চালিয়ে যাচ্ছিলাম আর অনুভব করতে পারছিলাম রত্নার যোনির চাপ এবং স্পন্দন আমার বাড়ার চারিদিকে। আমি কোনোরকমে আমার বাড়ার উচ্ছ্বসিত বিস্ফোরণ আটকে রেখেছিলাম।

"ওহঃ!..........  ভগবান ……. কৌশিইইইইইকক," রত্না কোনোরকমে গোঙাতে গোঙাতে বলে গেলো, "হে… ভগবান…!" তার রাগমোচনের সময় হয়ে এসেছিলো। "তুমি………., " কোনোরকমে ফিশ ফিশ করে কথা গুলো গলা দিয়ে, শীৎকারের মধ্যে বলে যেতে লাগলো, " হ্যা...হ্যা….. " আরো কয়েকবার জোরে জোরে শীৎকার করে, গুঙিয়ে জোরে জোরে নিঃস্বাস নিতে নিতে বললো, "কৌশিক ….হ্যা ….এখন …… প্লিজ কৌশিক।"

আমিও আর ধরে রাখতে পারলাম না, আমার বাড়া কেঁপে কেঁপে ফুলে উঠলো রত্নার গুদের মধ্যে আর আমি আরো জোরে রত্নার গুদে আমার বাড়া ঠেসে ধরলাম। আমার সারা শরীর শিউরে উঠতে লাগলো এবং অন্ডকোষের থলির থেকে চিরিক চিরিক করে ফোয়ারার মতন আমার বাড়ার মুখ উগলে আমার বীর্যরস রত্নার গুদের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে পড়লো। রত্না আমাকে তার হাত পা দিয়ে জড়িয়ে, একটি চিৎকার করে তার চরম উত্তেজনার জানান দিলো আর গল গল করে তার যোনিরস ছেড়ে তার অর্গাজম হয়ে গেলো।

একসাথে, আমরা আমাদের বেআইনী অজাচার প্রেমের ভিজে সাফল্যে পৌঁছলাম। রত্না তার কপাল আমার কপালে ঠেকিয়ে ধীরে ধীরে তলঠাপ দিয়ে, আমার বাড়া তার যোনিপেশি দিয়ে চেপে চেপে, দুধ দোয়ানোর মতন আমার শেষ বিন্দু বীর্য্য রস, তার ইতিমধ্যেই পরিপৃক্ত যোনির মধ্যে টেনে নিলো। এই ভাবেই, মাথায় মাথা ঠেকিয়ে, জড়াজড়ি করে আমরা শুয়ে রইলাম বেশ কিছুক্ষন, কেউই আমরা কথা বলার অবস্থায় ছিলাম না, আমি তখনো ওর শরীরের উপর, আর আমার বাড়া তখনো ওর গুদের মধ্যে ঢোকানো। আমাদের এলোপাথারী শ্বাস প্রস্বাস ধীরে ধীরে সাধারণ হোলো, আর আমি আস্তে আমার বাড়া ওর গুদ থেকে বের করে নিলাম। ওর পাশে শুয়ে আমি রত্নাকে জড়িয়ে ধরে আলতো ভাবে আদর করতে লাগলাম।

রত্না আমাকে তার বুঁকের মধ্যে জাকরে জড়িয়ে ধরে, চুমুতে চুমুতে আমার সারা মুখ ভরিয়ে দিলো, আর বললো, "কৌশিক, তোমাকে অসংখ ধন্যবাদ, তুমি আমাকে এক অজানা সুখের রাজ্যে নিয়ে গেলে, এতো সুখ আমি কখনো কল্পনাও করিনি। প্রথমে ভয় পেয়েছিলাম তোমার বাড়া দেখে, এতো বড়, কি মোটা আর কি গরম, কিন্তু সাময়িক ব্যথার পর, আমি স্বর্গে পৌঁছে গিয়েছিলাম। বাতাসে উড়ে বেড়াচ্ছিলাম। জানো কৌশিক আমার আর একটা ভীতি ছিল, আমি বোধহয় সমকামী নারী হয়ে যাচ্ছিলাম, কিন্তু আজ রাত্রে, আমি বুঝলাম যে আমার সমকামী সেক্স ভালো লাগলেও, একজন পুরুষ মানুষের সাথে যৌন মিলনের আনন্দই পুরোপুরি আলাদা, একটি নিজেস্ব বৈশিষ্ট আছে তার, যা প্রতিটি নারীর যত্ন সহকারে উপভোগ করা দরকার। এবার আমি বুঝতে পারলাম কেন গীতার তোমার সাথে সেক্স করার এতো আগ্রহ, কেন এতো চাহিদা।"

রত্না একটু থেমে, তার চিন্তাধারা ঠিকঠাক করে বলে গেলো, "গীতা এবং আমি, দুজনেই কেউ সত্যি কথা বলতে, সমকামী নারী নই, যদিও আমরা দুজনে একে অপরের সাথে সমকামী সেক্স এ লিপ্ত হয়েছি আমাদের যৌনক্ষুদা মেটাবার জন্য, আমাদের শারীরিক চাহিদার তাড়নায়। আশা করি তুমি আমাদের ঘৃণা করবে না। সমকামী সেক্স করে আমরা দুজনেই কিছুটা শান্তি পেয়েছিলাম, কিন্তু গীতা সবসময় বলে, মেয়েদের সেক্স এর আসল আনন্দ, শুধু একটি পুরুষ দিতে পারে।" রত্না আবার একটু থেমে, উঠে বসে বললো, "আমার কোনো দিনও বিয়ে হবে না, আর তাছাড়া, মায়ের দেখাশুনো কে করবে? গীতা ও মা কে ছেড়ে বিয়ে করতে নারাজ। কিন্তু আমরা দুজনেই ভীষণ কামুক, ভীষণ যৌন ক্ষুদায় অভুক্ত। তোমাকে তো বলেছি, আসলে আমরা দুজনেই ভীষণ ভয় পাই বাইরের কোনো লোকের সাথে কোনো রকম যৌন ক্রিয়ায় লিপ্ত হতে।" 

আমি বললাম, "আমার দৃঢ় বিশ্বাস, এমন লোক ঠিকই আছে, যে তোমার শারীরিক অক্ষমতা সব জেনেও তোমাকে বিয়ে করতে রাজি হবে, আর যদি তোমরা বাচ্চা চাও তো দত্তক নিতে পারো।"

রত্না বললো, "আমিও প্রথম প্রথম তাই ভেবেছিলাম। আমার সঙ্গে কলেজে একটি সিনিয়র ছেলের সাথে আলাপ হয়েছিল এবং আমি ভাবতাম ও বোধ হয় আমাকে ভালোবাসে। আমার ও ছেলেটির প্রতি একটা দুর্বলতা তৈরী হয়েছিল। ছেলেটির নাম অরবিন্দ। আমি ওকে আমার বিষয় সব জানানো উচিৎ ভেবে, ওকে একদিন আমার বাচ্চা জন্ম দেবার অক্ষমতার কথা সব বললাম। অরবিন্দ সব শুনলো, আমাকে আদর করে অনেক প্রশ্ন করলো, তারপর বললো যে সে খুব খুশি আমি তাকে সব বলেছি বলে। বাচ্চা না হলেও নাকি তার কিছু যায় আসে না। এর পর অরবিন্দ আমাকে নিয়ে বেশ ঘুরে বেড়াতো, মজার মজার গল্প করতো। আমরা যদিও সেক্স করিনি, আমরা চুমু খেয়েছি, একে অপরের শরীর কাপড়ের উপর দিয়ে ঘাঁটাঘাঁটি করেছি। এক দিন অরবিন্দ আমাকে বললো যে সে আমাকে ভালোবাসে এবং আমাকে বিয়ে করতে চায়। তাই শুনে, আমি আমার আনন্দ কোথায় লুকোবো বুঝে উঠতে পারছিলাম না। ভগবান কে বার বার প্রণাম করে ধন্যবাদ জান্নাচ্ছিলাম এতো সুখী করার জন্য।" 

রত্না উঠে একটু জল খেলো, তারপর আমার পাশে শুয়ে বলতে লাগলো, "কয়েক দিন পর, অরবিন্দ বললো যে সে আমাকে ওর ব্যবসার অঙ্গীকার করতে চায়। আমি জানতে চাইলাম ও কিসের ব্যাবসা করে। আর তা ছাড়া আমি ব্যবসার কিছুই বুঝি না। অরবিন্দ বললো যে ও আমাকে সব শিখিয়ে দেবে, আমার কোনো অসুবিধা হবে না, তবে সব থেকে আগে ও আমাকে বিয়ে করবে তারপরে বাকি সব কিছু বুঝিয়ে দেবে। তার দুদিন পর অরবিন্দ আমাকে নিয়ে এক হোটেলে দুপুরের খাবার খেতে নিয়ে গেলো। খাওয়া দাওয়া হয়ে যাবার পর, আমাকে বললো, 'জানো তোমার মতন একটা কুমারী মেয়ের সাথে দুঘন্টা কাটাবার জন্য এক জন কত দিতে রাজি হয়েছে?' শুনে আমি ঠিক করে কিছু বুঝে উঠতে পারলাম না। ও বলে গেলো, 'ইচ্ছে করলে আজ তুমি পঞ্চাশ হাজার টাকা জোগাড় করতে পারো, আমার কোনো আপত্তি নেই, জানবে আমি তোমাকে ভালোবাসি।' আমি বুঝতে পারলাম আর দুঃখে বললাম, তুমি এই ব্যবসা করো। অরবিন্দ বললো, 'আমরা অনেক টাকা কমাতে পারবো। আমার আরো কয়েকটা মেয়ে আছে যারা আমার সাথে ব্যবসায় সাহায্য করে। আইনত তুমি আমার বৌ থাকবে, আর সময় মতো তুমি অন্যান্য পুরুষ দের চাহিদা মিটিয়ে দেবে। তোমার তো গর্ভাবতী হবার কোনো ভয় নেই। আমার বড় বড় শহরে অনেক বড়োলোকের সাথে চেনাজানা আছে, আমি তোমাকে সব থেকে নামি কল গার্ল করে তুলবো। লক্ষ লক্ষ টাকা তুমি উপার্জন করতে পারবে। তোমার পঙ্গু মায়ের ও তুমি খুব সুন্দর যত্ন নিতে পারবে।' রাগে এবং দুঃখে আমি হোটেল থেকে বেরিয়ে একটি ট্যাক্সি নিয়ে বাড়ি ফিরলাম। কাউকে কিছু বলতে পারলাম না। তবে অরবিন্দ যে একা আমাকে অশ্লীল প্রস্তাব দিয়েছিলো তা নয়, আরো অনেকে ওদের সাথে সেক্স করার প্রস্তাব দিয়েছিলো।" রত্না আরো বললো, "আমি এই অশ্লীল প্রস্তাবগুলি সম্পর্কে গুরুত্ব সহকারে চিন্তা করেছিলাম এবং এক বয়স্ক ব্যক্তির সাথে সহবাস করার সম্মতি হয়ে যাবার পথে ছিলাম, যাকে আমরা রমেশ কাকা বলে ডাকি, যখন ঘটনাক্রমে, গীতা এবং আমি সমকামী সেক্স এ লিপ্ত হয়ে, একে অপরকে যৌন সুখ দিয়ে সন্তুষ্ট করতে শুরু করি।"

আমি জিজ্ঞেস করলাম, "এই ঘটনা কি করে শুরু হোলো?" রত্না উঠে বসলো, আমার দিকে তাকিয়ে একটা লজ্জাভরা হাসি দিলো আর তার গল্পটা আমাকে বললো:
[+] 10 users Like dgrahul's post
Like Reply
#4
একটু আড়ষ্ট ভাষা, কিন্তু বেশ গল্প
[+] 1 user Likes becharam's post
Like Reply
#5
চমৎকার । গতিশীল । ঝরণার মতো চলন । কিন্তু ..... পরের অংশ কবে ?  ্প্রতীক্ষায় ।  -  সালাম ।
Like Reply
#6
Excellent
cool2  cool2  
Like Reply
#7
অনেকে বেশি সুন্দর হচ্ছে
Like Reply
#8
রত্নার বর্ণনা :

আহঃ ঈশ্বর! শেষ পর্যন্ত আমি একটি পরিপূর্ণ নারীতে পরিণত হলাম। আমি সফলভাবে কৌশিককে প্ররোচিত করেছি। কৌশিককে আমি রাজি করাতে পেরেছি আমাদের সাথে যৌন ক্রিয়ায় লিপ্ত হতে। একবার তো মনে হয়েছিল আমি হয়তো পারলাম না, তাই তখন নির্লজ্জের মতন খোলাখুলি আমন্ত্রণ জানিয়ে, নিজের ঘরে এসে বিছানায় বসে ভাবছিলাম এবার কি হবে, ঠিক তখন, প্রায় ১৫ - ২০ মিনিট পর দেখি কৌশিক আমাদের ঘরে ঢুকছে, উঃফফফ! শেষ পর্যন্ত আমার একজন পুরুষ দ্বারা চোদন খাবার অভিজ্ঞতা হোলো। উঃফ, অসাধারণ এক অভিজ্ঞতা, একদম স্বর্গীয়, প্রচন্ড রোমাঞ্চকর, সত্যই আমার শরীরের অনুভূতি বর্ণনা করার আমার কোন শব্দ নেই। আমি পরিপূর্ণ, আমি পূর্ণপরিতৃপ্ত।

যখন কৌশিক আমার নাইট গাউন আর ব্রা খুলে, শুধু প্যান্টি পড়া অবস্থায়, আমাকে তার সামনে দাড় করালো, ভীষণ লজ্জা লাগছিলো, তবে একটা কৌতূহল ও ছিল কৌশিককে পুরো নগ্ন দেখবার জন্য। যখন কৌশিক তার গেঞ্জি, পাজামা খুলে শুধু জাঙ্গিয়া পরে দাঁড়ালো, আমি দেখে একটু শঙ্কিত হলাম, ওর বাড়া কিরকম বড় একটা তাবু তৈরী করেছিল ওর জাঙ্গিয়ার ভেতর। তারপর যখন সে আমাকে তুলে দাড় করিয়ে আমাকে চুমু খেতে খেতে জড়িয়ে ধরলো, আমি ওর বাড়ার স্পর্শ টের পেলাম আমার তলপেটে। আমি অনুভব করলাম ওর বাড়াটি আমার তলপেটের উপর চাপ দিচ্ছে, আমি অনুভব করলাম তার বাড়ার উত্তাপ, যা তার জাঙ্গিয়া ভেদ করে ছড়িয়ে পড়ছে, যেন আমার শরীরের উপর একটি উত্তপ্ত রড চেপে ধরেছে। আমার মনে আবার একটু ভীতি জন্মালো। কিন্তু পরে, ওর বিছানায় শুয়ে, যখন ও নিজের জাঙ্গিয়া খুলে ফেললো, আমাকে আগে পুরোপুরি নগ্ন করে, ওর বাড়ার গঠন দেখে আমার মনে সন্দেহ হোলো, এটা কি আমার মধ্যে ঢুকতে পারবে? আমি কি পারবো, এতো লম্বা মোটা বাড়া আমার যোনির ভিতর গ্রহণ করতে? কি ভয়ঙ্কর ভাবে ফুঁসছিলো যেন, প্রচন্ড রাগত লাগছিল, আমি সত্যিই ভয় পেয়েছিলাম। কিন্তু কৌশিকের প্রেম ভরা চুম্বন, ওর হাতের ভালোবাসার ছোঁয়া আমার সারা শরীরে, আমার মনের ভীতি, আশংকা সব মুছে দেয়, আর আমি হাত বাড়িয়ে ওর স্পন্দিত, উত্তপ্ত বাড়াটি ধরি। 

কিরকম করে যেন আমার মনের মধ্যে থেকে সব ভয়, ডর সব দূর হয়ে গেলো। আমার শুধু একটি আকুল আকাঙ্ক্ষা, এই সুন্দর, শক্তিশালী দৃঢ় বাড়ার চোদন খাওয়া। আমি শুধু কৌশিকের দ্বারা চোদন খেতে চাই। আমি মনঃস্থির করলাম যে সব ব্যথা আমি সহ্য করে নেবো, শুধু অনুভব করতে চাই কৌশিকের জোরে ধাক্কা মেরে তার লম্বা, মোটা, শক্ত বাড়ার গাদন, যখন সেটি আমার গুদটিকে চিরে আমার মধ্যে প্রবেশ করবে, আমাকে তার বেশ্যা বানাবে, আমাকে তার দাসী করবে, আমার উপর সে আধিপত্য বজায় রাখবে।

কৌশিক খুব ধীরে ধীরে চাপ দিয়ে আমার যোনির মধ্যে তার বাড়া ঢোকালো। যদিও বা আমার সতিচ্ছেদ আগেই হয়ে গিয়েছিলো, তাও যখন কৌশিক ধাক্কা মেরে, চেপে আমার গুদের মধ্যে তার বাড়া ঢোকালো, তার বাড়ার প্রস্থ আমার গুদের মাংসপেশি গুলোকে ভীষণ ভাবে টেনে প্রসারিত করলো আর আমার প্রচন্ড ব্যথা অনুভব করলাম কিন্তু চোখ বুজে চুপচাপ সব সহ্য করলাম আর নিশ্চুপে কাঁদলাম। মনে হোলো যেন একটা গরম ছুঁড়ি আমার যোনির মধ্যে ঢুকে গিয়েছে, কিন্তু শুধু বোধ হয় কয়েক মিনিটের জন্য এই ব্যেথাটি ছিল। একটু সাব্যস্ত হবার পর, শারীরিক আনন্দে মেতে গেলাম আর এতো আনন্দ যে আমি যেন মহাশূন্যে ভাসছিলাম, আমি স্বর্গে পৌঁছে গিয়েছিলাম। ওহঃ! আমার কী আনন্দের অর্গাজম হয়েছিল, কি অপূর্ব রাগমোচন হোলো; জীবনের সব থেকে যেন শ্রেষ্ঠ মুহূর্ত।

আমাদের যৌন সঙ্গমের পরে, যখন আমরা একটি সন্তোষজনক অর্গাজম এর  রেশের মধ্যে আচ্ছন্ন, একে অপরের গায়ে হেলে পরে গল্প করছিলাম, কৌশিক জানতে চাইলো কীভাবে আমি এবং গীতা লেসবিয়ান সেক্সে জড়িয়ে পড়েছিলাম। স্মৃতিটা আজও আমার মনের মধ্যে গেথে আছে। প্রায় নয় মাস আগে, আমি তখন কয়েক মাস হোলো, কাছেই একটি প্রাইমারি স্কুলের শিক্ষিকার কাজে নিযুক্ত হয়েছি। একদিন, দুপুর বেলা, স্কুল থেকে বাড়ি ফেরার পথে, রমেশ কাকার সাথে দেখা হোলো। রমেশ কাকার একটি বইয়ের দোকান ছিল। সে আর তার বৌ বেশ মিশুকে ছিল আর সবার সাথে খুব মিষ্টি করে কথা বলতো। কেন জানিনা মা ওদের খুব একটা পছন্দ করতো না। ওরা বাবা বেঁচে থাকা কালীন দু তিন বার আমাদের বাড়িতেও এসেছিলো। বাবা মারা যাবার পর শুধু একবারই আমাদের বাড়ি এসেছিলো, আর তার পর কোনোদিনও আসেনি। হয়তো পাড়ার বাকি সবার মতন ওরাও ভেবেছিলো আমরা আর্থিক সমস্যায় পড়ে গিয়েছিলাম আর তাই যদি আর্থিক সাহায্য চেয়ে বসি।

যাই হোক, সেদিন স্কুলের বাইরে দেখা হবার পর রমেশ কাকু আমার সাথে হাঁটতে লাগলো আর মায়ের খবরাখবর নিলো। হটাৎ রমেশ কাকু বললো, "রত্না, আমি যদি তোমার কাছে কিছু একটা কাজে সাহায্য চাই, তুমি কি সাহায্য করবে?"

আমি উত্তর দিলাম, "কাকু, আমি তো সবে তিন মাস হোলো চাকরি পেয়েছি, তাই আর্থিক দিক থেকে আমি কোনো সাহায্য করতে পারবো না, কোনো রকমে আমাদের সংসার চলে। তবে অন্য কোনো সাহায্য চান তো বলুন, নিশ্চই চেষ্টা করে দেখতে পারি।"

কাকু আমার দিকে তাকিয়ে, বললো, "না না রত্না, কোনো আর্থিক সাহায্য নয়, আসলে কি, আমার বয়স এই ৫৫ বছর, আর তোমার কাকিমার বয়স ও এই ৫০। আমাদের এখনকার যৌন জীবন ভীষণ এক ঘেঁয়ে হয়ে গিয়েছে। তাই আমরা ভাবছিলাম নতুন কিছু করে আমাদের যৌন জীবন আরো সুখময় করে তোলা যায় কিনা।"

আমি সত্যি কথা বলতে, কিছুই বুঝে উঠতে পারি নি, কাকু কি বলতে চাইছে, আর বোকার মতন তার দিকে তাকিয়ে রইলাম। রমেশ কাকু হটাৎ বলে বসলো, "রত্না তুমি কি আমাদের সাহায্য করতে পারবে?"

আমি তাও সঠিক বুঝতে পারছিলাম না রমেশ কাকু কি বোঝাতে চাইছে, আর তাই জিজ্ঞেস করলাম, "কাকু, আমি ঠিক বুঝলাম না, কি ভাবে আপনাদের সাহায্য করতে পারি?"

রমেশ কাকু আমার একটা হাত চেপে ধরে বললো, "রত্না, আসলে তোমার কাকি চায় তার সামনে আমি তোমাকে চুদে দি আর তারপর কাকি তোমাকে মেয়েতে মেয়েতে কি করে যৌন সেক্স এর সুখ উপভোগ করতে পারে তা শিখিয়ে দেবে।" কথাগুলো শুনে, আমি একদম স্তব্ধ হয়ে গেলাম, আর এক ঝটকায় নিজের হাত কাকুর হাত থেকে টেনে বের করে, এক দৌড়ে বাড়ি ফিরে আসলাম।

প্রস্তাবটি শুনে যদিওবা একটু রাগ হয়েছিল, কেন জানিনা আমার বুঁকের মধ্যে একটা তোলপাড় শুরু হয়েছিল। চোখ মুখ গরম হয়ে উঠেছিল। আমার ভীষণ সেক্স করার ইচ্ছা, আমি ভীষণ কামুক, কি করবো ভেবে উঠতে পারছিলাম না। আমি কি যাবো, কাকু কাকিমার কাছে আমার যৌন ইচ্ছা মেটাতে? কাকু বয়স্ক মানুষ, আমাদের যৌনক্রিয়া নিশ্চই গোপন রাখবেন, আর তাছাড়া, কাকিমাও তো এই যৌনক্রিয়ায় আমাদের সাথে যুক্ত থাকবে। যখন বাড়ি পৌঁছলাম তখন আমি প্রচন্ড ভাবে যৌনুত্তেজিত হয়ে পড়েছিলাম। গীতা আমার মুখ দেখে আন্দাজ করলো যে কিছু একটা ঘটনা ঘটেছে। সে আমাকে জিজ্ঞেস করলো আমি এতো উত্তেজিত কেন। যেহেতু আমরা দুজন খুব বন্ধু হয়ে গিয়েছিলাম আর আমাদের মধ্যে কোনো গোপনীয়তা ছিলো না, আমি ঘটনাটা সব খুলে বললাম। গীতা সব শুনলো, তারপর জানতে চাইলো আমি কি করতে চাই। আমি বললাম, "রমেশ কাকুর তো বয়স হয়েছে, কাকিমারো তাই, আমার মনে হয় না, তারা কাউকে বলবে। তুই যদি রাজি থাকিস, তাহলে আমরা কাকু আর কাকীর সাথে যৌন মিলন করতে পারি। আমার মনে হয় কাকু কাকিমা তোকেও খুশি মনে গ্রহণ করবে।"

গীতা কিছুক্ষন চুপ থেকে কিছু চিন্তা করলো, তারপর বললো, "তাড়াহুড়ো করে কোনো লাভ নেই। কয়েক দিন একটু ভালো করে চিন্তা করা যাক, কাকু কাকিমা পালিয়ে তো আর যাচ্ছেনা, আমরা দু তিন দিন পরেও ঠিক করতে পারি কি করা যায়।" আমিও গীতার সাথে একমত হলাম।

দুপুর বেলা, খাওয়া দেওয়ার পর, গীতা মায়ের সাথে তার ঘরে শুলো আর আমি দোতলায় আমাদের শোবার ঘরে ঢুকলাম। আমি তখনো বেশ যৌন উত্তেজিত ছিলাম এবং স্বস্তি চাইছিলাম। আমি আমার সালোয়ার আর প্যান্টি খুলে, আমার কামিজ আমার বুঁকের উপর উঠিয়ে আমার আঙ্গুল আমার ভোঁদার মধ্যে ঢুকিয়ে নাড়াতে লাগলাম। নজরে পড়লো, খাটের পাশে, ছোটো একটি টেবিলের উপর একটি বড় মোমবাতি পরে আছে, লোড শেডিং এর জন্য রাখা থাকে। আমি হাত বাড়িয়ে মোমবাতিটা নিয়ে, আমার গুদের মধ্যে অল্প একটু ঢুকিয়ে নাড়াচারা করতে লাগলাম। চোখ বন্ধ করে মোমবাতিটি অল্প আমার গুদে ঢোকাছিলাম আর বের করছিলাম, আর চিন্তা করছিলাম রমেশ কাকু তার বাড়া আমার গুদের মধ্যে ঢুকিয়ে আমাকে চুদে যাচ্ছে।
[+] 5 users Like dgrahul's post
Like Reply
#9
আমি চরম মুহূর্তের প্রায় কাছাকাছি পৌঁছে গিয়েছিলাম এবং এতোই মগ্ন ছিলাম, যে উত্তেজনার চোটে জোরে কোমর উঠিয়ে দিয়েছিলাম আর মোমবাতিটি হটাৎ হাতের চাপ লেগে, আমার গুদের মধ্যে অনেকটা ঢুকেগেলো। আমার গুদে প্রচন্ড ব্যথা করে উঠলো আর আমি জোরে চেঁচিয়ে উঠলাম। কিছুক্ষন পর, যখন ব্যথাটা কমলো, আমি দেখলাম আমার গুদ থেকে রক্ত চুইয়ে চুইয়ে পড়ছে, আর আমি ভীষণ ভয় পেয়ে গেলাম।

হটাৎ গীতা ঘরে ঢুকলো বলতে বলতে, "কি হয়েছে রে রত্না?" প্রশ্ন করেই ঘরে ঢুকে দাঁড়িয়ে গেলো, যখন সে দেখলো আমাকে অর্ধ নগ্ন, একটা রক্ত মাখা মোমবাতি আমার হাতে, আর আমার ভোঁদার থেকে রক্ত আর যোনিরসের মিশ্রণ চুইয়ে পড়ছে। গীতা, ঘরের দরজা আর খাটের মাঝামাঝি জায়গায় দাঁড়িয়ে সব দেখে বুঝলো আমি কি করছিলাম।

আমি ওর হটাৎ আগমনে এবং আমাকে এই অবস্থায় দেখে ফেলেছে বুঝে, স্তব্ধ হয়ে গিয়েছিলাম। গীতা কিছু না বোলে, ধীরে ধীরে লাগোয়া বাথরুমে ঢুকে গেলো আর একটা ছোট তোয়ালে ভিজিয়ে ফেরত এসে, আমার পাশে বোসে, আমার হাত থেকে মোমবাতিটা নিয়ে টেবিলে রেখে, আমার গুদে ভিজে তোয়ালে দিয়ে পরিষ্কার করে দিলো। ওর মুখে দেখলাম একটা দুষ্টুমি ভরা হাসি। এরপর সে ধীরে ধীরে আমার কামিজটা উপরে উঠিয়ে আমার শরীর থেকে খুলে ফেললো আর আমার ব্রা এর হুক খুলে, ব্রা টিও আমার শরীর থেকে খুলে ফেললো আর আমাকে পুরো উল্লঙ্গ করে দিলো। আমার দুধের উপর আলতো ভাবে হাত রেখে বললো, "এর পর থেকে যখন হস্তমৈথুন করবি, এইরকম নেংটো হয়ে করবি।"

গীতার হটাৎ ঘরে ঢুকে আসা এবং আমার কীর্তিকালাপ দেখেফেলা আর তার পরবর্তী কার্যকলাপ এর ফলে আমি লজ্জায় তখনো স্তব্ধ আর অনড় হয়ে ছিলাম। পুরোপুরি গীতার সামনে নগ্ন হয়ে থাকার জন্য আমার ভীষণ লজ্জা লাগছিলো। যদিওবা আমরা একে অপরের সামনে কাপড় চোপড় ছেড়েছি বা পড়েছি, আমরা আজ পর্যন্ত কখনো পুরোপুরি উল্লঙ্গ হয়নি অপরের সামনে। আমি আমার হাত দিয়ে তাড়াতাড়ি আমার দুধ দুটো ঢাকার চেষ্টা করলাম আর পা দুটো একত্র কোরে যোনি ঢাকার। গীতা আমার হাত দুটো ধরে বুঁকের উপর থেকে সরিয়ে দিলো আর আমার দুদু দুটো ধরে খেলতে লাগলো। আমি ওর দিকে আশ্চর্য হয়ে তাকালাম। গীতা মুচকি হেসে বললো, "আয়, আমরা একে অপরকে যৌন আনন্দ দিয়ে জল খুশিয়ে দি। আজ পর্যন্ত আমরা দুজনেই হস্তমৈথুন করেছি, একে অপরের থেকে লুকিয়ে, বাথরুমে ঢুকে, কিন্তু আজ থেকে আর লুকোচুরি খেলবো না, একে অপরকে সাহায্য করবো আমাদের শারীরিক চাহিদা মেটাবার জন্য। রমেশ কাকুর মতন লোক আমার ধারণা অনেক মেয়েদের টোপ ফেলেছে, আমাকেও একদিন কাকিমা বলেছিলো তার সঙ্গে সেক্স করতে, তাহলে সে আমার জন্য ছেলে জোগাড় করে দেবে। এই সব প্রস্তাবে, বিপদে পড়ার ঝুঁকি অনেক বেশি।"

গীতা এইবার তার মুখ নামিয়ে, আমার দুদুর উপর চুমু খেলো আর আমার একটা দুধের বোটা মুখে নিয়ে চাটতে লাগলো। একটা ভালো লাগার ঢেউ আমার শরীরের ভেতর বয়ে গেলো। গীতা আমার দুদু দুটোকে এক এক করে চেটে, চুষে দিতে লাগলো আর মাঝে মাঝে দুদুর বোটা দাঁত দিয়ে কামড়ে দিতে লাগলো, ভালোবাসার কামড়। আমার যেন মনে হোলো আমার শরীরের ভেতর হাজার হাজার পোকা সুড়সুড়ি দিয়ে চলেছে, প্রচন্ড ভাবে আমার সারা শরীরের ইন্দ্রিয়ের পরিতোষ বাড়িয়ে আমাকে আনন্দদান করে চলেছে। আমার ভোঁদায় যেন আগুন লেগে ছিল, আর আমি আমার একটা হাত আমার গুদে নিয়ে, ডলতে লাগলাম। গীতা আবার আমার হাত ধরে আমার গুদের উপর থেকে টেনে সরিয়ে দিলো আর আমাকে টেনে বিছানার উপর বসিয়ে দিলো। তারপর সে খাট থেকে নেমে, তার সব কাপড় চোপড় খুলে ফেলতে শুরু করলো। মুহূর্তের মধ্যে সে পুরো উল্লঙ্গ হয়ে গেলো। ওর দুদু দুটো আমার দুদুর থেকে বড়, আরো ভরাট, দুদু দুটোর বোটা গুলো সক্ত হয়ে সামনের দিকে এগিয়ে, খাড়া হয়ে ছিল। গীতা এগিয়ে এসে বিছানার উপর উঠে, আমার সামনে বসলো। আমরা দুজনেই একটু এগিয়ে দুজন দুজনকে জড়িয়ে ধরলাম।

আমাদের দুদু গুলো একত্র হয়ে ঘষাঘষী করছিলো। সব লজ্জা আমার মন থেকে দূর হয়ে গিয়েছিলো। আমার দুধের বোটাও শক্ত হয়ে গিয়েছিলো আর উত্তেজনায়,আমার শরীরে মৃদু কম্পন শুরু হোলো। গীতা আমার চোখে চোখ রেখে তাকালো আর আমি আমার মুখ এগিয়ে, গীতার ঠোঁটে আমার ঠোঁট রাখলাম। গীতাও তার ঠোঁট আমার ঠোঁটের উপর চেপে ধরলো আর আমরা পাগলের মতন চুমু খেতে লাগলাম। কোন ফাঁকে আমরা যে একে অপরের মুখে জীভ ঢুকিয়ে চুষতে লাগলাম জানি না। আমি প্রচন্ড গরম হয়ে উঠেছিলাম, প্রচন্ড কাম-উত্তেজিত হয়ে উঠেছিলাম। যখন আমরা শ্বাস নেবার জন্য চুমু খাওয়া বন্ধ করলাম, আমি দেখলাম গীতার বড় ভরাট দুদু দুটো খাড়া হয়ে আছে, তার দুদুর কালচে বোটা শক্ত হয়ে আমার দিকে যেন দিক নির্দেশ করছে। আমার যেন মনে হোলো যে ওর দুদু দুটো, আমার মুখের সামনে, আমাকে হাতছানি দিয়ে তাদের চুষে দেবার জন্য আমন্ত্রণ করছে। আমি একটি দুধ ধরে, আমার মুখে পুরে নিয়ে চুষতে শুরু করলাম। গীতা আমার মাথা চেপে ধরলো। একটু পরে আমি অন্য দুদুটা চুষতে শুরু করলাম। অপূর্ব একটি অনুভূতি পাচ্ছিলাম তখন, কি আনন্দময়ী, সুখের একটা অনুভূতি। গীতা আমার মাথাটা উঠিয়ে তার ভরাট ঠোঁট আবার আমার ঠোঁটে রেখে চুমু খেতে লাগলো। আমিও গীতাকে চুমু খেতে লাগলাম।

এই ভাবে চুমু খেতে খেতে, গীতা আমাকে ধীরে ধীরে ঠেলে বিছানায় চিৎ করে শুইয়ে দিলো আর ও নিজে আমার উপর চড়ে রইলো আর আমরা এই ভাবে চুমু খেয়ে গেলাম। আমি ভালো ভাবেই টের পাচ্ছিলাম, তার শক্ত দুধের বোটা দুটো আমার দুদুর মধ্যে ঠেশে আছে, এবং সেই অনুভূতি আমাকে পাগল করে তুলছিলো। গীতা একসময় চুমু খাওয়া বন্ধ করে, নিচের দিকে যেতে লাগলো। সে আমার দুদু দুটো ধরে কোচলাতে লাগলো আর তারপর একটি দুদু ধরে তার নিজের মুখে ঢুকিয়ে জোরে জোরে চুষে যেতে লাগলো। আমি আর থাকতে পারলাম না, গলা দিয়ে একটা সুখের গঙ্গানি বেরিয়ে আসলো। এতো সুখ, আমি কোনোদিনো পাইনি আমার জীবনে। আমার দুটো দুধ এক এক করে বেশ কয়েকবার চোষার পরে, গীতা মাথা তুলে আমার মুখের দিকে তাকালো, আর বললো, "আজ তোকে কিচ্ছু করতে হবে না, আজ আমি তোর যৌন ক্ষুদা মিটিয়ে দেবো, আর এর পরের বার তুই আমার খাই মিটিয়ে আমাকে শান্ত করবি।" এই বোলে, গীতা আরো নিচে নেমে, আমার দুই পা ফাঁক করে, দুই পায়ের মধ্যে উবুড় হয়ে শুয়ে, তার জীভ বের করে আমার গুদের চারিদিকে চেটে যেতে লাগলো, আমার গুদের ঠোঁট দুটো চেটে দিলো। আমি আমার পা দুটো উঠিয়ে ওর গলা জড়িয়ে ধরলাম। এবার গীতা তার জীভ আমার গুদের ভিতর ঢুকিয়ে দিলো, আর আন্তরিক ভাবে আমার গুদ চুষে যেতে লাগলো। ওহঃ! কি অদ্ভুত এক সুখদায়ক অনুভূতি। সে তার জীভ দিয়ে আমার গুদের মধ্যে নাড়িয়ে, উপর থেকে নিচে চেটে দিলো, তারপর আবার নিচ থেকে উপরে চাটলো। আমার ভগাঙ্কুর তারপর তার জীভ দিয়ে চাটলো, তার জিভের উষ্ণতা এবং আর্দ্রতা, আমার শরীরে একটা ঝাঁকুনি দিয়ে কাঁপিয়ে তুললো। আমি আর আমার শরীরকে নিয়ন্ত্রণে রাখতে পারলাম না, আর কয়েক সেকেন্ড এর মধ্যে আমার যোনি থেকে রসের বন্যা বইতে লাগলো। গীতা আমার সব যোনিরস চেটেপুটে খেতে লাগলো আর আমি কুঁকিয়ে, শীৎকার দিয়ে আমার আনন্দ প্রকাশ করে গেলাম। তার অল্প কিছুক্ষনের মধ্যে আমার অর্গাজম তীব্র ভাবে হতে লাগলো। অর্গাজম এর তীব্রতার ফলে আমার সারা শরীর ধরফর করে ধুঁকতে লাগলো আর গুদের ভিতর কেঁপে কেঁপে উঠতে লাগলো আর আমি আরো জোরে কুঁকিয়ে উঠলাম, আমার জীবনের শ্রেষ্ঠ অর্গাজম এর অনুভূতিতে। কিন্তু এখানেই সব শেষ হোলো না।

কিছুটা ধাতস্ত হতে না হতেই, গীতা আমাকে টেনে সোজা করে পা ছড়িয়ে বিছানায় বসিয়ে দিলো আর সে ও আমার সামনে তার পা ছড়িয়ে বসলো, আমার দিকে মুখ করে। আমাদের দুজনারই পা দুটো আমাদের সামনে ছড়ানো। গীতা তার ডান পা টা আমার বা পায়ের উপর রাখলো আর তার বাম পা টা আমার ডান পায়ের তলা দিয়ে গলিয়ে দিলো এবং তার নিজের কোমর টেনে আমার কাছে এগিয়ে আসতে লাগলো। শেষ পর্যন্ত তার ভেজা, ফোলা গুদ আমার গুদের সাথে এসে ছুলো, এবং একটি অপূর্ব, উদ্ধত এক সংবেদন আমার শরীরে ছেয়ে গেলো। গীতা, তার কোমর নাড়িয়ে, গোল গোল করে তার গুদ আমার গুদের উপর ঘষতে লাগলো। শীঘ্রই আমাদের দুজনার যোনির রস একত্র হয়ে মিশে, মাখামাখি হয়ে গেলো আর আমরা একে অপরের যোনির গরম তাপ উপভোগ করতে লাগলাম। ঘরটি আমাদের প্রেম রসের মন মাতানো, একটি সুন্দর মাদকতা ভরা গন্ধে ভরে গেলো। 

আর আমি নিজেকে সংযত রাখতে পারলাম না এবং আমি গীতাকে দু হাত দিয়ে তার বুঁকের দু দিক ধরে, আমার কোমর ঠেলে, আমার গুদ ওর গুদের উপর সামনে পেছনে করে ধাক্কা দিতে লাগলাম, যেন আমরা একজন অন্যজনকে ঠাপ মেরে চুদে চলেছি। আমার শরীরের অনুভূতির কোনো বর্ণনাই আমার ভাষায় নেই, তবে সে এক অপূর্ব শ্রেষ্ঠ অনুভূতি আমার জীবনের। আমাদের গুদ একে অপরের গুদের সঙ্গে ধাক্কা মেরে যাচ্ছিলো আর আমাদের যোনির রস চুইয়ে পরে আমাদের জাং, উরু আঠালো করে দিয়েছিলো। আমার ভগাঙ্কুর, ওর গুদে ধাক্কা মারছিলো আর ওর ভগাঙ্কুর আমার গুদে। দেখতে দেখতে আমাদের দুজনারই চরম অবস্থা ঘনিয়ে এলো এবং প্রায় একই সঙ্গে আমাদের দুজনার রাগমোচন হোলো। আমরা আনন্দে চেঁচিয়ে, জাপটা জাপটি করে, তাও যোনি ঘষে গেলাম আরো প্রায় আধ ঘন্টা। আমাদের দুজনারি একাধিক বার অর্গাজম হয়ে জল খসে পড়লো। আমরা দুজনেই ক্লান্ত এবং পরিশ্রান্ত হয়ে পড়েছিলাম এবং ততক্ষণে বিকেল চারটা বেজে গিয়েছিলো। দুজনেই আমরা পেছনের দিকে হেলে, চিৎ হয়ে শুয়ে পড়লাম, বিশ্রাম নেবার জন্য, আমাদের যোনি তখনও একসাথে লাগা।

পরের দিন আমার বারি ছিল, গীতাকে যৌন আনন্দ দেবার, আর আমি তা দিলাম প্রচুর উৎসাহের সাথে, একেবারে বন্য হয়ে। 

স্মৃতিগুলো আজও যেন আমার চোখের সামনে ভাসে, আমার প্রথম লেসবিয়ান সেক্স, তাই যখন কৌশিক জানতে চেলো, আমরা কি করে সমকামী সেক্স এ লিপ্ত হলাম, আমি তাকে সব ঘটনা শোনালাম।
[+] 9 users Like dgrahul's post
Like Reply
#10
আহহহ,অসাধারণ হচ্ছে
আপডেট এর আশায় রইলাম।।
Like Reply
#11
আপনার লেখার মধ্যে যেটি আছে ছড়িয়ে তার বাংলা প্রতিশব্দ ঠিকঠাক আমি জানি না  -  ইনোসেন্স । তাই , থমকাতে হয় না কোথাও । - পরের অংশের অপেক্ষায় । - সালাম ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
#12
কৌশিকের বর্ণনা :

আমি রত্নার গল্প শুনলাম এবং শুনে আমি আবার কাম-উত্তেজিতো হয়ে উঠেছিলাম। আমার বাড়া আবার তার মাথা উঁচিয়ে, শক্ত হয়ে খাড়া হয়ে গিয়েছিলো। আমি রত্নাকে আমার দিকে টানলাম আর রত্নাও স্বেচ্ছায় এগিয়ে এসে আমার শরীরের সাথে লেপ্টে গেলো। ওর দুদু দুটো আবার শক্ত হয়ে গিয়েছিলো, দুদুর বোটা দুটো আমার বুকে খোঁচা মারছিলো। আমি ওকে জড়িয়ে ধরে, চুমু খেতে লাগলাম আর একটা হাত নিচে নামিয়ে ওর পাছার ঢিপি দুটি, আদর করে হাত বুলিয়ে, টিপে দিতে লাগলাম। রত্না তার মুখ ফাঁক করে আমার চুম্বন উপভোগ করতে লাগলো আর নিজের জীভ বের করে আমার ঠোঁট চেটে চুষতে লাগলো। আমাদের দুজনার জীভ মিলেমিশে খেলতে লাগলো। আমরা দুজনেই আবার যৌন উত্তেজনায় গরম হয়ে উঠেছিলাম। আমি ওর দুদু দুটো ধরে, জোরে জোরে আটা মাখার মতন ডলতে লাগলাম, কখনো কখনো তার খাড়া দুধের বোটা ধরে টেনে, চিমটি কেটে, চুষে দিতে লাগলাম আর রত্না আমার ফুলে ওঠা, খাড়া, শক্ত বাড়াটি ধরে খেলে যেতে লাগলো। আমরা দুজনেই বুঝতে পারলাম যে সময় হয়ে গিয়েছে আমাদের আরো একবার চোদা চুদি করার। আমি ওকে আস্তে আস্তে বিছানায় চিৎ করে শুইয়ে দিলাম আর ও তার পা দুটো ছড়িয়ে, ফাঁক করে শুয়ে রইলো। আমি ওর দুই পায়ের ফাঁকে ঢুকে, ওর উপর উবুড় হয়ে শুয়ে, ওকে চুমু খেতে লাগলাম। রত্না আমাকে জাপ্টে ধরে, তার বুঁকের মধ্যে টেনে নিলো আর আমরা একে অপরের মুখ, ঠোঁট, চোখ, কান, নাক পাগলের মতন চেটে, চুমু খেয়ে ভিজিয়ে দিলাম।

এতক্ষন রত্না আমাকে শক্ত করে জড়িয়ে আমাকে তার বুঁকের উপর টেনে রেখেছিলো। এবার সে তার হাতের বন্ধনী একটু ঢিলা করে, তার একটি হাত আমাদের শরীরের ভিতর দিয়ে ঢুকিয়ে আমার গরম, শক্ত হয়ে ওঠা, বাড়াটিকে ধরলো আর তার গুদের প্রবেশ দ্বারের উপর আমার বাড়ার মুন্ডুটি চেপে রাখলো। আমি একটু চাপ দিলাম আমার কোমর দিয়ে এবং ওর গুদের মধ্যে আমার বাড়া ঢুকতে শুরু করলো। কাম রসে, ওর গুদ বেশ পিচ্ছিল হয়ে ছিল আর আমারও মদনরসে আমার বাড়া ভিজে ছিল, তাই আমার বাড়া ওর ভিজে পিচ্ছিল গুদে এবার বেশ সহজেই ঢুকে গেলো। আমি এবার আমার বাড়া ওর গুদে, বাইরে ভিতর করে ঠাপ দিতে লাগলাম। রত্না আমাকে শক্ত করে ধরে, গোঙাতে শুরু করলো, আবার মাঝে মাঝে আমার নাম নিয়ে ডাকতে লাগলো। তার পা দুটো উপরে তুলে, আমার পাছার উপর তার পায়ের গোড়ালি রেখে, চাপ দিয়ে, আমাকে আরো তার গুদের ভেতর ঢোকাবার চেষ্টা করলো। গোঙাতে গোঙাতে, রত্না শুধু বোলে গেলো 'আরো জোরে, আরো জোরে'। আমি আমার কাঁধটি তার শরীর থেকে উঠিয়ে, আমার কনুইগুলির উপর আমার ওজন ভারসাম্য বজায় রেখে, তার দুধগুলি আমার হাত দিয়ে ধরলাম এবং সেগুলি টিপতে শুরু করলাম। একই সঙ্গে আমার বাড়াটিকে তার কামুক পিচ্ছিল গুদের ভিতরে জোরে জোরে ঠাপ মেরে যেতে লাগলাম। তার গুদের থেকে প্রচুর রস বের হয়ে আমাদের উরু বেয়ে মাখামাখি হতে লাগলো। তারপরেও তার গুদ বেশ সঙ্কুচিত ছিল। তার যোনি পেশীগুলি দিয়ে আমার বাড়াটিকে শক্ত করে ধরে বারবার চাপ দিচ্ছিলো। 

আমি সমান ভাবে তখনো ওর দুদু দুটো দলাই মালাই করে যাচ্ছিলাম আর মাঝে মাঝে দুধের বোটা দুটো চিমটি কেটে যাচ্ছিলাম। রত্না বেশ জোরে জোরে শীৎকার দিয়ে যাচ্ছিলো আর গোঙাচ্ছিলো। ওকে শান্ত করার জন্য আমি আবার ঝুকে ওর ঠোঁটে আমার ঠোঁট চেপে চুমু খেতে লাগলাম। সে আমার মুখের মধ্যে গুঙিয়ে গেলো আর আমাকে জড়িয়ে ধরলো। আমি আবার উঠলাম, আর আমার বাড়া তার গুদের মধ্যে রেখেই আমি তার দু পায়ের মধ্যে বোসে, তার পা দুটোকে আমার কাঁধের দুপাশে রাখলাম। তারপর আমি আমার পা পেছনের দিকে সোজা করে, সামনের দিকে ঝুকে আবার জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। রত্না পরম সুখে আনন্দ ভোগ করছিলো এবং কাঁপতে শুরু করল আর আমি আমার চোদার গতি বাড়িয়ে গেলাম। তার গোঙানির আওয়াজের মাত্রা প্রায় চিৎকারে পরিণত হোলো আর আমি তাড়াতাড়ি তার পা দুটোকে আমার কাঁধের থেকে নামিয়ে, নিজেকে কিছুটা সামঞ্জস্য করে, ঝুকে, ওকে চুমু খেতে লাগলাম যাতে ওর গোঙানির আওয়াজ কেউ বাইরে থেকে না শুনতে পায়। 

আমি ওকে বললাম, "রত্না, আনন্দ উপভোগ করছো করো, কিন্তু সারা বাড়ির লোকের  ঘুম ভাঙিও না।"
রত্না খিলখিল করে হেসে, আমাকে জড়িয়ে বললো, "কৌশিক, চুদে যাও আমাকে, জোরে জোরে মারো আমার গুদ, আমার কিছুই যায় আসে না যদি গীতা আমার আওয়াজ শুনতে পায়, মা শুনতে পাবে না, মা নিয়মিত ঘুমের ওষুধ খেয়ে ঘুমায়। তাই আমার সোনা, চুদে যাও আমাকে, গুদ মারো তোমার মাসতুতো বোনের, চুদে তার গুদ কে খাল করে দাও, আমার ডার্লিং কৌশিক।"

রত্নার কথা শুনে, আমার উৎসাহ আরো বেড়ে গেলো, আমারও তখন কিছুর পরোয়া নেই, কে শুনলো আমাদের আওয়াজ সেই চিন্তা মাথার থেকে উড়ে গেলো। আমি আবার রত্নার পা দুটোকে আমার কাঁধের দু ধরে উঠিয়ে, জোরে জোরে ঠাপ মেরে আমার বাড়া খুব দ্রুত ওর গুদে ওঠা নামা করতে লাগলাম। রত্নাও, আমার ঠাপের তালের সাথে তাল মিলিয়ে, তার কোমর উঠিয়ে তলঠাপ দিতে লাগলো। ওর গোঙানির আওয়াজ তীক্ষ্ণ থেকে তীক্ষ্ণতর হতে লাগলো। শীঘ্রই আমরা আমাদের চরম মুহূর্তের কাছাকাছি পৌঁছতে লাগলাম। হটাৎ রত্না একটি বিকট আওয়াজ বের করে, আমার পিঠ খামচে ধরে, তার সম্পূর্ণ শরীর দুমড়ে মুচড়ে একটি ঝাঁকুনি দিলো, যেন সে ইলেকট্রিক শক খেয়েছে, এবং একই সঙ্গে তার মাথা এদিক থেকে ওদিক নাড়িয়ে গেলো আর আমি অনুভব করলাম যে তার গুদ আমার বাড়াটিকে এমন জোরে জোরে চেপে ধরছে যেন বাড়াটি একটি জাতিকলের মধ্যে আটকে আছে। পরমুহূর্তে রত্না, বিছানায় একদম এলিয়ে পড়লো কিন্তু তার যোনি পেশী গুলো সমানে কেঁপে চলেছিল আর তার তরল যোনি রস বেরিয়ে আমার বাড়ায় মাখামাখি করে, তার গুদ থেকে চুইয়ে পড়তে লাগলো।

আমিও আর ধরে রাখতে পারলাম না আর জোরে জোরে কাতরাতে কাতরাতে আমি তার গুদের ভিতরে আমার বাড়া আরো জোরে ঠেশে ঢুকিয়ে দিলাম এবং আমার বীর্যগুলি আমার বাড়ার থেকে ফেটে বেরিয়ে গেল আর আমার বীর্যরস দিয়ে, ইতিমধ্যেই তার যোনিরসে পূর্ণ গুদের ভিতর, বন্যায় ভাসিয়ে দিলাম।

আমরা দুজনেই পুরোপুরি পরিশ্রান্ত হয়ে পড়েছিলাম, আমাদের শরীর একে অপরের ঘামে ভিজে গিয়েছিলো তাও আমরা একে অপরকে জড়িয়ে ধরেছিলাম এবং আমরা দুজনেই হাঁপাচ্ছিলাম। বেশ কিছু সময় লাগলো আমাদের শ্বাস প্রস্বাস সাধারণ হয়ে উঠতে। ততক্ষন আমি তখনো ওর উপর শুয়ে ছিলাম, আমার বাড়া তখনো ওর গুদের মধ্যে ঢোকানো, ওর পা দুটো আমার কাঁধের উপর। আমি ধীরে ধীরে ওর পা নামিয়ে, আমার বাড়াটি ওর গুদ থেকে আলতো ভাবে বের করে নিলাম আর সঙ্গে সঙ্গে একগাদা আমাদের মিশ্রিত প্রেমরস ওর গুদের থেকে বেরিয়ে পড়লো আর আমাদের বিছানার আগের থেকেই ভেজা, দোমড়ানো মোচড়ানো চাদরটিকে আরো ভিজিয়ে দিলো।

রত্নার চোখ দুটো বোঝানো, তার বক্ষ তার শ্বাস প্রস্বাসের সাথে ওঠা নামা করছিলো, এবং তার মুখে একটি পরমানন্দের ছাপ ফুটে উঠেছিল, ঠোঁটে অল্প একটু হাসির রেখা, যেন ভীষণ তৃপ্তিতে সে শুয়ে আছে। তাকে সত্যিই অপূর্ব সুন্দর দেখাচ্ছিল। আমি একটু ঝুকে, আলতো করে ওর ঠোঁটে একটা চুমু খেলাম এবং ওর পাশে শুয়ে ওর গায়ে একটি হাত রাখলাম। রত্না আমার হাত ধরে, কাৎ হয়ে শুয়ে তার পিঠ আমার বুকে ঠেসে ধরে শুয়ে পড়লো আর আমি ওকে পেছন থেকে জড়িয়ে শুয়ে পড়লাম, আমার হাত ওর দুদুর উপর রইলো।

কখন ঘুমিয়েছি, কতক্ষন ঘুমিয়েছি কিছুই জানি না, তবে ঘুম ভাঙলো যখন টের পেলাম কেউ আস্তে আস্তে আমাকে ঠেলছে। আমি চোখ বোঝা, তখনো তন্দ্রাচ্ছন্ন অবস্থায় পাস ফিরে রত্নাকে জড়িয়ে ধরলাম। রত্না আবার আমার পিঠে আলতো ভাবে ঠেলা দিলো আর বললো, "গুডমর্নিং ঘুমাকাতুরে, এবার ওঠো, চা নিয়ে এসেছি সবার জন্য, এবার ওঠো, ভোর হয়ে গিয়েছে।" কি যেন একটা গোলমাল লাগছে। রত্না তো আমার পাশে শুয়ে আছে, আমি তো তাকে জড়িয়ে শুয়ে আছি, তাহলে ও চা কি করে নিয়ে আসলো? ওহঃ ভগবান, রত্না নয়, এতো গীতা, আমার ঘুম ভাঙাচ্ছে।

চিন্তাটা মাথায় ঢোকার সাথে সাথে আমি পূর্ণ সজাগ হয়ে গেলাম এবং রত্নাকে ধাক্কা দিয়ে ঘুম ভাঙালাম। আমরা দুজনেই তখনো সম্পূর্ণ নগ্ন ছিলাম। নজরে পড়লো গীতা আমার পেছনে, খাটের পাশে দাঁড়িয়ে, মুখে দুষ্টুমি ভরা হাসি। আমি বিছানার থেকে লাফ দিয়ে উঠে, কোনোরকমে আমার তোয়ালেটা নিয়ে, দৌড়ে বাথরুমে ঢুকলাম। ভীষণ লজ্জায় এবং আবিষ্কৃত হয়ে পড়ার ফলে আমার হৃৎপিণ্ড দ্বিগুন গতিতে চলছিল। কোনো রকমে হাত মুখ ধুলাম। তারপরই অন্য একটা চিন্তা মাথায় এলো, হয়তো আজ আমি সুযোগ পাবো গীতাকেও চুদতে, আর অমনি ধীরে ধীরে আমার লজ্জা আর হৃৎপিন্ডের ধকধকানি অনেক কমে গেলো। নিজেকে পরিষ্কার করে, তোয়ালে কোমরে পেঁচিয়ে আমি বাথরুম থেকে বের হলাম। ততক্ষনে দেখলাম রত্না তার গতকাল রাতের নাইট গাউন টি তার ঘর থেকে নিয়ে এসে পড়েছে, আর দেখলাম বিছানার উপর আমার গতরাত্রে তার ঘরে খুলে ফেলা গেঞ্জি আর পাজামা। রত্না সেগুলো তার ঘর থেকে নিয়ে এসেছে বুঝলাম। খাটের পাশে, শানের উপর আমাদের ছুড়ে ফেলা রত্নার প্যান্টি এবং আমার জাঙ্গিয়া ছড়িয়ে ছিটিয়ে পরে আছে। গীতা আর রত্না দুজনে খাটে বোসে চা খেতে শুরু করেছিল। আমি পাজামাটা পরে নিলাম আর গীতা আমার হাতে চা এর কাপ ধরিয়ে দিলো। আমি চেয়ারে বোসে চা খেতে লাগলাম। গীতা রত্নার পাশে বোসে আমাকে জিজ্ঞেসা করলো, "তারপর কৌশিক, কেমন কাটলো তোমার রাতটা আমার সুন্দর, কামনীয়, সেক্সি ননদের সাথে, থুড়ি থুড়ি, আমার ভুল হয়েছে, আমার যোগ করা উচিৎ তোমার কোমল সুন্দরী মিষ্টি মাসতুতো বোনের সাথে?"

লজ্জায় আমার মুখ লাল হয়ে উঠলো আর কিছুই বলতে পারলাম না। দুজনেই আমার অবস্থা দেখে হেসে উঠলো। তারপর রত্না বললো, "যাই বল গীতা, তুই যে অনুভূতির বর্ণনা দিয়েছিলি একজন পুরুষের সাথে যৌনমিলনের, তার থেকে হাজার গুন বেশি আনন্দময় একজন পুরুষের সাথে নিজে আসল চোদন খাওয়ার অনুভূতি। যাকগে, আজ রাতে তোর সুযোগ কৌশিককে নিয়ে ফুর্তি করার। আমি জানি তুই একাগ্র মনে অপেক্ষা করছিস কৌশিকের বাড়ার চোদন খাবার জন্য।"

সবাই আমরা জোরে হেসে উঠলাম। আমাদের চা খাওয়াও শেষ হোলো। রত্না খালি কাপ প্লেট গুলো তুলে নিলো আর গীতা আমার কাছে এসে আমার ঠোঁটে, তার ভিজে ঠোঁট দিয়ে একটা চুমু খেয়ে বললো, "কৌশিক, তোমাকে অসংখ্য ধন্যবাদ। ধন্যবাদ এইজন্য যে তুমি আমাদের প্রেমিক হতে রাজি হয়েছো বলে। আমি কথা দিচ্ছি তোমাকে কোনোদিনো অনুতপ্ত হতে হবেনা।" এই বলে সে আর রত্না খুশি মনে হাসতে হাসতে গলা জড়াজড়ি করে ঘর থেকে বেরিয়ে গেলো। আমি ঘড়ির দিকে তাকালাম, দেখলাম সবে সকাল ছয়টা বাজে। আরো কিছুক্ষন শোয়া যায় ভেবে শুয়ে পড়লাম। সকাল সাড়ে সাতটা নাগাদ উঠলাম, স্নান করে, তৈরী হয়ে সকালের জলখাবার খেয়ে, সকাল সাড়ে নয়টা নাগাদ আমি কাজে বেরিয়ে গেলাম।
[+] 8 users Like dgrahul's post
Like Reply
#13
এই চলমানতা বোধহয় টাট্টু-কদমের সাথেই তুলনীয় । ছন্দিল  -  র্ণি  - এবং , অবশ্য-ই  - স্বপ্নিল ।  - অপেক্ষায় সালাম জী ।
Like Reply
#14
অসাধারণ দাদা সুন্দর হচ্ছে
Like Reply
#15
গীতার বর্ণনা : 

রোজকার মতন সেদিনও ভোরবেলা পাঁচটা নাগাদ আমার ঘুম ভেঙে গিয়েছিলো। বিছানার থেকে উঠে, রত্নাকে ওঠাবার জন্য দোতলায় উঠলাম। ঘরের দরজাটা ভেজানো ছিল, আর আমি ঠেলে, দরজা খুলে ঘরের মধ্যে ঢুকলাম। ঘরে ঢুকেই দেখি রত্না বিছানায় নেই। কৌশিকের ঘরে ঢোকার দরজাটি পুরো খোলা, ওর ঘরের লাইট জ্বলছে, আর সেই আলো আমাদের ঘরে ঢুকে, আমাদের ঘরটিকে আলোকিত করে রেখেছে। রত্নার নাইট গাউন আর ব্রা খাটের কাছে মাটিতে পড়ে আছে। একটু দূরে দেখলাম একটা পাজামা আর একটি গেঞ্জিও মাটিতে পড়ে আছে। দৃশ্যটি দেখেই আমার মনের ভিতর একটা খুশির লহর বয়ে গেলো। রত্নার এবং কৌশিকের জামা কাপড় নিচে ছড়ানো অবস্থায় পড়ে থাকা মানে একটাই, রত্না আর কৌশিক যৌন ক্রিয়ায় লিপ্ত হয়েছে। আর তাহলে কোনো চিন্তা নেই, আমিও কৌশিকের সাথে যৌন ক্রিয়ায় লিপ্ত হতে পারবো।

আমি নিঃশব্দে ধীরে ধীরে কৌশিকের শোবার ঘরের দিকে এগোলাম আর খোলা দরজা কাছে দাঁড়িয়ে ঘরের ভেতর নজর দিলাম। কৌশিক এবং রত্না দুজনেই গভীর ঘুমে অচেতন, দুজনেই পুরোপুরি নেংটো। রত্না, কৌশিকের শরীরের মধ্যে তার পিঠ ঠেকিয়ে, কাৎ হয়ে ঘুমোচ্ছে, আর কৌশিক, রত্নার দিকে ফিরে, ওর একটা হাত দিয়ে রত্নার দুদু যেন ঢেকে রেখেছে, আর একটা পা রত্নার পায়ের উপর রেখে ঘুমোচ্ছে। রত্নার মুখে একটা পূর্ণ পরিতৃপ্তের ছাপ, ভীষণ শান্তির ছাপ ফুটে উঠেছে।

মুহূর্তের জন্য আমার মনে একটা হিংসা ভাব উঁকি মারলো, কিন্তু পরমুহূর্তে মনটা খুশিতে ভরে গেলো যেহেতু আমি এবার পুরোপুরি নিশ্চিত হয়ে গেলাম যে আমিও কৌশিকের সাথে যৌন মিলনে মেতে উঠবো। শেষ পর্যন্ত রত্নাই পারলো কৌশিককে নীতিভ্রষ্ট করতে। এবার আমাদের প্রার্থনার যেন ফল পেলাম। এটাই তো আমরা দুজনে চাইছিলাম। আমার দুদু দুটো শক্ত হয়ে গেলো আর আমার হৃৎপিণ্ড যেন ঝাপটাতে লাগলো। আমার পেটের মধ্যে কেমন মোচড় দিয়ে উঠলো আর আমার যোনি ভিজতে শুরু করলো। আমি নিজেকে সংযত করলাম। আমার পালা নিশ্চয়ই খুব শীঘ্রই আসবে।

আমি আস্তে আস্তে ফিরে আসলাম রান্নাঘরে। আমার শাশুড়ি মা সাতটার আগে উঠবেন না। আমি এবার তিন জনের জন্য চা তৈরী করলাম আর চা সহ আরেকবার দোতলায় উঠলাম। চায়ের ট্রে টা একটি ছোট টেবিলে রেখে কৌশিকের পাশে বিছানায় বসে, কৌশিকের পিঠে আলতো করে ঠেলে তার ঘুম ভাঙাবার চেষ্টা করলাম। তখনো রত্না আর কৌশিক দুজনেই একসাথে নগ্ন অবস্থায় আবদ্ধ ছিল, সুন্দর একটি জুটি।

কৌশিক ঘুম থেকে উঠে, আমাকে ওর শোবার ঘরে দেখে, প্রচন্ড লজ্জা পেলো এবং লাফ দিয়ে খাট থেকে নেমে, কোনো রকমে তার তোয়ালেটা নিয়ে, দৌড়ে বাথরুমে ঢুকে গেলো। রত্নাও উঠে গিয়েছিলো। আমি ওকে একটা চুমু দিয়ে ওর দুদু দুটো একটু টিপে, ডলে দিলাম। রত্না একটু হাঁসলো আর বললো, "গীতা, আমার কোনো ভাষা নেই বোঝাবার, অপূর্ব ছিল, এতু সুখ, আমার কল্পনার বাইরে।"

আমিও হেসে বললাম, "হ্যাঁ রে আমার রত্না সোনামনি, আর তোকে আমি আমার অভিনন্দন জানাই, তুই যে কৌশিককে পটাতে পেরেছিস সেই জন্য।" আমরা আবার দুজনে জড়িয়ে চুমু খেলাম। রত্না উঠে পাশের ঘর থেকে তার নাইট গাউনটি নিয়ে পড়লো। ও কৌশিকের ছেড়ে ফেলা পাজামা আর গেঞ্জিটাও নিয়ে আসলো। কৌশিক হাতমুখ ধুয়ে, বাথরুম থেকে ফেরত আসলে, ওকে চা দিয়ে ওকে একটু ক্ষেপাবার জন্য জিজ্ঞেস করলাম কেমন সে তার মাসতুতো বোনের সাথে রাত কাটালো। কৌশিক আবার লজ্জা পেলো আর চুপ করে রইলো।

রত্না তখন বললো, "যাই বল গীতা, তুই যে অনুভূতির বর্ণনা দিয়েছিলি একজন পুরুষের সাথে যৌনমিলনের, তার থেকে হাজার গুন বেশি আনন্দময় একজন পুরুষের সাথে নিজে আসল চোদন খাওয়ার অনুভূতি। যাকগে, আজ রাতে তোর সুযোগ কৌশিককে নিয়ে ফুর্তি করার। আমি জানি তুই একাগ্র মনে অপেক্ষা করছিস কৌশিকের বাড়ার চোদন খাবার জন্য।"

আমি এমনিতেই ওদের দুজনকে একত্র দেখে কাম ক্ষুদায় জর্জরিত ছিলাম, আর এখন এই হাসি ঠাট্টায় আমি আরো কাম তাড়নায় পুড়ছিলাম। আমি চাইছিলাম কৌশিক আমাকে পূর্ণতৃপ্তি দিক, আমাকে শান্ত করুক। আমি একটি পুরুষের ভালোবাসা চাই, আর আমার পক্ষে অপেক্ষা করা যেন সম্ভব হয়ে উঠছিলো না। যত শীঘ্র হয়, আমি কৌশিকের দ্বারা চোদন সুখ পেতে চাই। কোনো রকমে নিজেকে শান্ত করে চা খাওয়া শেষ করলাম। কৌশিককে একটা চুমু খেলাম আর ধন্যবাদ জানালাম আমাদের প্রেমিক হবার সিদ্ধান্ত নিয়েছে বলে, এবং তারপর রত্নার সাথে নিচে নেমে আসলাম। সকালে বাড়ির অনেক কাজ করতে হবে আমাদের দুজনকে।

সাতটা নাগাদ, শাশুড়ি মা কে ঘুম থেকে উঠিয়ে, ওনাকে দুজনে মিলে ওনার প্রাতঃকাজে সাহায্য করে, ওনাকে পরিষ্কার করলাম। সকালের জলখাবার তৈরী করলাম। রত্না আটটার মধ্যে, জলখাবার খেয়ে তার স্কুলে কাজে বেরিয়ে গেলো, আর আমি ঘরদোর পরিষ্কার করলাম। কৌশিক নয়টা নাগাদ নিচে নেমে আসলো আর জলখাবার খেয়ে তার কাজে বেরোবার জন্য তৈরী হোলো। ও বেরিয়ে যাবার ঠিক আগে, আমি ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে একটা চুমু খেলাম আর আমার জীভ বের করে ওর ঠোঁটের উপর ঘুরিয়ে দিলাম। প্রথমে কয়েক সেকেন্ডার জন্য কৌশিক আমার আকস্মিত চুম্বনে একটু আশ্চর্য হয়ে পড়েছিল, কিন্তু পরক্ষনেই সে নিজেকে সাম্ভলে, আমার মাথা একটি হাত দিয়ে ধরে, আমার চুম্বনের প্রতিউত্তর দিতে লাগলো, আর অন্য হাত উঠিয়ে আমার দুদু টিপতে লাগলো। চুমু খাওয়ার পর আমরা একে অপরের দিকে তাকালাম, আর হাসলাম, যেন চোখে চোখে আমরা একে অপরকে জানাচ্ছি, 'হ্যাঁ, আমি অধীর অপেক্ষায় আছি তোমার জন্য, তোমার ভালোবাসা, আদর খাবার জন্য, তোমার সাথে চোদাচুদি করার জন্য'।

কৌশিক কাজে বেরিয়ে যাবার পর আমি রান্নাঘরের কাজে ব্যস্ত হয়ে পড়লাম, কিন্তু আমার মনে তখনো সকালের সেই দৃশ্যটি ভেসে উঠছিলো, কৌশিক আর রত্না পুরো নেংটো অবস্থায় আবদ্ধ হয়ে শুয়ে আছে, কৌশিকের বাড়াটি যদিও বা নেতিয়ে ছিল তাও বোঝা যায় যে বেশ লম্বা, আর মোটা বাড়া। আমার মনে চিন্তা আসছিলো, কি ভাবে আজ রাতে আমি, কৌশিকের দ্বারা চোদন খাবো, কি ভাবে কৌশিক আমার মধ্যে তার বাড়া ঢুকিয়ে ঠাপের পর ঠাপ মেরে আমাকে চুদবে।

রত্না বাড়ি ফেরার আগে আমি আমার শাশুড়ি মা কে স্নান করিয়ে, দুপুরের খাবার খাইয়ে দিলাম। ওনাকে বিছানায় বসিয়ে দিলাম আর উনি একটা গল্পের বই নিয়ে পড়তে লাগলেন। আমিও নিজে স্নান সেরে নিলাম। রত্না তার স্কুল থেকে দেড়টা নাগাদ ফিরলো। গা হাত পা ধুয়ে আসার পর আমরা দুজনে দুপুরের খাবার খেলাম। রান্নাঘরে এঁঠো বাসুন সব পরিষ্কার করে, শাশুড়ি মা শুয়ে পড়েছেন দেখে, আমরা দুজন দোতলায় উঠে গল্প করতে লাগলাম। রত্না তার প্রথম অভিজ্ঞতা চোদন খাবার, তাও কৌশিকের সাথে, বিস্তৃতভাবে বর্ণনা করে বললো। তার সেই বর্ণনা শুনে আমি আরো কামুত্তেজিত হয়ে উঠলাম। রাত পর্যন্ত অপেক্ষা করা আমার পক্ষ্যে যেন আরো অসম্ভব হয়ে উঠছিলো। আমি রত্নার কাছে মিনতি করে আমার শরীরের কাম ক্ষুদা মেটাবার জন্য সাহায্য চাইলাম। রত্না আর আমি সমকামী সেক্স করলাম। তাও যেন আমার মন ভরে না, কখন রাত হবে, কখন আমি কৌশিকের লম্বা, মোটা বাড়ার চোদন খাবো, তাই মাথায় ঘুরছিলো।

সন্ধে ছয়টা নাগাদ কৌশিক বাড়ি ফিরলো। ওকে দেখে আমার বুঁকের মধ্যে মোচড় দিয়ে উঠলো। কৌশিক উপরে তার ঘরে গিয়ে হাত মুখ ধুয়ে, নিচে নামলো আর আমাদের সাথে বোসে চা বিস্কুট খেলো। আমি কি যে কথা বলবো বুঝতে পারছিলাম না। আমার শাশুড়ি মা আমাকে রক্ষা করলো। উনি কৌশিককে তার ঘরে ডেকে গল্প করতে লাগলেন। আমি আর রত্না দুজনে মিলে রাতের খাবার তৈরী করলাম। কিছুক্ষনের মধ্যেই আমাদের রান্নাঘরের সব কাজ শেষ হয়ে গেলো। রাত সাড়ে আটটা নাগাদ আমরা সবাই মিলে, আমার শাশুড়ি মা সহ, রাতের খাবার খেতে বসলাম, আর গল্প গুজব করে রাত সাড়ে নয়টা নাগাদ উঠলাম। শাশুড়ি মা কে বিছানায় শুইয়ে দিলাম। ততক্ষনে রাত দশটা বাজে। কৌশিক উপরে উঠে গিয়েছিলো। রত্না আমার দিকে তাকিয়ে একটা চোখ টিপলো। আমিও নির্লজ্জের মতো মুচকি হেসে ওকে পাল্টা চোখ টিপলাম। রত্না আমাকে জিজ্ঞেস করলো, "তুই নিয়মিত গর্ভ নিরোধক পিল খাচ্ছিস তো?"

আমি উত্তর দিলাম, "যেদিন থেকে কৌশিক এখানে এসেছে, সেদিন থেকে রোজ খাচ্ছি।"

রত্না হাঁসলো আর বললো, "আমি বাবা আজ ভগবানকে ধন্যবাদ জানাই, আমাকে প্রেগন্যান্ট হয়ে পরা নিয়ে চিন্তা করতে হয় না।"

আমি দুঃখের সাথে বললাম, "এক দিন আমি মা হতে চেয়েছিলাম, কিন্তু তখন তোর দাদা আমাকে বোঝালো আরো তিন চার বছর অপেক্ষা করতে; আর আজ, আমি ভুল করেও প্রেগন্যান্ট হবার কথা ভাবতেও পারি না।"

রত্না এগিয়ে এসে আমাকে জড়িয়ে ধরলো আর বললো, "আমি প্রার্থনা করি, একদিন তুই কৌশিককে বিয়ে করে তার সন্তানের জন্মদাতা হয়ে সুখে সংসার করবি।"

আমি হেসে ফেললাম আর জিজ্ঞেস করলাম, "আর তখন তুই কি করবি?"

রত্না খিলখিল করে হেসে বললো, "আমি তোদের দুজনার রক্ষিতা হয়ে থাকবো। আর রক্ষিতা মানেই আমি তোদের বাড়ির মালকিন হয়ে যাবো আর তোদের দুজনকে চুদে যাবো।"

রত্নার এই উত্তর শুনে আমিও হেসে উঠলাম। রত্না আমার গালে একটা চুমু খেয়ে বললো, "যা বোন আমার, যা আজ রাত্রে তোর মধুচন্দ্রিকা মানা কৌশিকের সাথে আর সারা রাত তোরা দুজনে মন ভরে আনন্দ ফুর্তি কর।" এই বোলে, রত্না আমাকে ছেড়ে, তার মায়ের ঘরে ঢুকলো আর আমি ধীরে ধীরে উপরে উঠলাম কৌশিকের শোবার ঘরের দিকে। 

কৌশিক, খাটের পাশে, চেয়ারে বসে একটি বই পড়ছিলো। আমি ঘরে ঢুকতেই ও দাঁড়িয়ে গেলো। আমি ওর শোবার ঘরে ঢুকেই ওর কাছে গিয়ে ওকে জড়িয়ে ধরলাম। আমার সব ধৈর্যের বাঁধ ভেঙে গিয়েছিলো, আমি আর নিজেকে নিয়ন্ত্রণে  রাখতে পারলাম না। কৌশিক আমার মুখটা তুলে আমাকে একটা চুমু খেলো, আমার ঠোঁটে চুমু খেলো। ওহঃ ভগবান! এতদিন পর আমাকে কেউ চুমু খেলো ভালোবেসে। আমি ভালোবাসার কাঙাল ছিলাম। আমিও আমার ঠোঁট ফাঁক করে ওর চুমু উপভোগ করতে লাগলাম আর পাল্টা চুমু খেতে লাগলাম। আমরা দুজনেই দুজনার ঠোঁট জীভ পাগলের মতন চুষছিলাম, চাটছিলাম আর একে অপরের শরীরে হাত বুলিয়ে যাচ্ছিলাম। আমাদের আর তর সইছিলো না। কৌশিক আমার শাড়ি, সায়া, ব্লাউস খুলতে শুরু করলো। আমিও ওর পাজামা আর গেঞ্জি খুলে ফেললাম। আমরা দুজনেই আমাদের অন্তরবাশ পড়া অবস্থায় সামনা সামনি দাঁড়িয়ে একে অপরকে দেখছিলাম। আমি আমার ব্রা খুলে ফেললাম আর আমার দুধ দুটো ওর সামনে মেলে ধরলাম। কৌশিক এবার আমার দুদু দুটো নিয়ে খেলতে লাগলো, দুদু টিপে, বোটা দুটো টেনে, মুচড়ে, চিমটি কেটে, আর তার পর মুখ নামিয়ে, মুখে পুরে দুদু দুটো চুষে দিতে লাগলো। আমি ভীষণ উপভোগ করছিলাম। কৌশিক তারপর আমাকে ছেড়ে, তার জাঙ্গিয়া খুলে ফেললো। তার খাড়া, ভীষণ ফুলে ওঠা লম্বা মোটা বাড়াটি আমার চোখের সামনে। কৌশিক এগিয়ে এসে আমার প্যান্টিও খুলে ফেললো। আমরা দুজনেই তখন পুরোপুরি নগ্ন। কৌশিক আমার হাত ধরে তার বিছানায় তুলে, আমাকে চিৎ করে শুইয়ে দিলো। ও নিজে বিছানায় উঠে আমার পাশে বসলো আর একটু সামনের দিকে ঝুকে আমার একটি দুদুর বোটা তার মুখে পুরে চুষতে লাগলো আর তার আঙ্গুল গুলি অন্য দুদুটির উপর রেখে, সুড়সুড়ি দিয়ে খেলতে লাগলো। 

আমি আমার একটা হাত ওর মাথার উপর রেখে, চুলের মধ্যেই আঙ্গুল ঢুকিয়ে বিলি কেটে যেতে লাগলাম আর ও আমার দুদু দুটো এক এক করে চুষে যেতে লাগলো। আমি উত্তেজনায় থাকতে না পেরে আমার কোমর দুলিয়ে, ওঠা নামা করতে লাগলাম, যেন ফাঁকা বাতাসে তল ঠাপ মেরে যাচ্ছি। এতটাই আমার কামুত্তেজনা বেড়ে গিয়েছিলো যে আমি আমার পরমক্ষনে পৌঁছে, যৌনমোক্ষ লাভ করতে চাইছিলাম। আমি অর্গাজম চাইছিলাম; আমার অর্গাজম হওয়া ভীষণ দরকার। ইচ্ছে করলেও আমার আর এখন কৌশিককে থামানো সম্ভব ছিল না।

কৌশিক তখনো আমার দুদু দুটো চুষে যাচ্ছিলো আর তার একটা হাত আমার বুক বেয়ে নেমে পেটের চারিদিকে ঘুরে, আরো নিচে নেমে, আমার দুপায়ের ফাঁকে আমার চুল বিহীন, ভিজে যোনির ঠোঁট খুঁজে পেলো। কৌশিক খুঁজে পেলো আমার ভিজে ওঠার উৎপত্তি স্থল, এবং আলতো করে আঙ্গুল দিয়ে আমার যোনির ঠোঁট দুটো ফাঁক করে ধরলো। শীঘ্রই কৌশিক আমার ভিতরে তার একটি আঙুল ঢুকিয়ে দিলো, আর তার আঙ্গুল চারিদিকে ঘুরিয়ে, আমার যোনি পাঁপড়ি বিস্তৃত করে, আস্তে আস্তে আমার যোনিদ্বার কে আরো প্রসারিত করে দিতে লাগলো। আমি তখনো ওর চুলের মধ্যে আমার আঙ্গুল দিয়ে বিলি কেটে যাচ্ছিলাম আর ও আমার দুদু দুটো চুষে যাচ্ছিলো। আমি আমার কোমর তুলে তুলে আমার যোনির ভিতর ওর অনুপ্রবেশকারী আঙুলের উপর তলঠাপ দিয়ে যাচ্ছিলাম।
[+] 5 users Like dgrahul's post
Like Reply
#16
কৌশিক এবার তার ঠোঁট আমার স্তনবৃন্ত থেকে সরিয়ে নিলো এবং আস্তে আস্তে আমার শরীরে চুমু খেতে খেতে উপরে উঠলো, ঘাড়ে, গলায়, কানের লতিতে, চোখে, নাকে চুমু খেলো এবং শেষ পর্যন্ত  আমরা একে অপরের মুখোমুখি হলাম, আমাদের ঠোঁটের মাঝে মাত্র এক ইঞ্চি ফাঁক। তারপর ও আমার ঠোঁটে চুমু খেলো। কৌশিক আমাকে চুমু খেলো। আমি বিধবা হওয়ার পরে এটি ছিল সবচেয়ে সুন্দর এবং অন্তরঙ্গ চুম্বন। সহজাতভাবে, আমি তার জিহ্বাকে গ্রহণ করার জন্য আমার মুখ খুলে দিলাম। আমার দেওর আমাকে ফ্রেঞ্চ কিস করছিলো আর একই সঙ্গে তার আঙ্গুল আমার যোনির ভিতর ঢুকে নাড়াচাড়া করছিলো। এটি ছিল খুব সুন্দর, অন্তরঙ্গ এবং বেশিরভাগ, ভালবাসা এবং স্নেহে পূর্ণ। আমি তার অনুসন্ধানকারী জিহ্বার চারপাশে কুঁকিয়ে উঠলাম আর আমার পা ছড়িয়ে দিলাম, উরুগুলি আরো ফাঁক করে রাখলাম, তাকে আরও ভাল প্রবেশাধিকার দেবার জন্য। আমি আমার জল খসাতে চাইছিলাম। আমার দরকার জল খসানো, আমার নিজের জন্য।

আমি অনুভব করলাম কৌশিক আলতো করে প্রথম আঙ্গুলটির সঙ্গে, দ্বিতীয় একটি আঙ্গুল আমার বিস্তৃত হওয়া যোনির মধ্যে ঢুকিয়ে দিতে শুরু করলো। আমি এবার জোরে কুঁকিয়ে উঠলাম যেই তার অনুসন্ধানকারী আঙ্গুল দুটি আমার যোনিদ্বার কে আরো টেনে প্রসারিত করতে লাগলো, আমার যোনিটিকে আরো খুলে ধরতে লাগলো। আমি আমার পাছা তুলে ওর আঙুলের উপর চাপ দিতে লাগলাম আর আমার উরুগুলিকে আরো ছড়িয়ে দিলাম তার অনুপ্রবেশ গ্রহণ করার জন্য। তার হাত এবং দুটি আঙুলের চারপাশে আমার চুইয়ে বেরিয়ে পড়া যোনিরসে মাখামাখি হয়ে পিচ্ছিল হয়ে উঠেছিল আর সেই আঙ্গুল যোনির ভেতর ঢোকানো আর বের হবার সময় একটি ছাপাত ছাপাত করে আওয়াজ তৈরী করছিলো যা আমি বেশ ভালো করেই শুনতে পেলাম। 

ঠিক মতন আমার উরু দুটির মধ্যে নিজেকে অবস্থান করার জন্য কৌশিক চুমু খাওয়া ছেড়ে উঠলো। সে আমার দুই দিকে ছড়ানো পা দুটির মধ্যে উঠে বসলো। তার দুটো আঙ্গুল আবার আমার গুদের ভিতর ঢুকে গেলো। এই অবস্থানে, কৌশিক তার আঙ্গুলগুলি আরো ভেতরে ঢুকিয়ে আঙ্গুল দুটো বেকিয়ে দিতে সক্ষম হয়েছিল এবং সে তার আঙ্গুল আমার গুদের অতি গভীরে ঢুকিয়ে আমার গর্ভের সামনের প্রাচীরটি ম্যাসেজ করছিল। আমি প্রতিউত্তরে গুঙিয়ে শীৎকার দিতে লাগলাম এবং তার আঙুলের আক্রমণ আমার গুদের ভিতরে আরও, আরও আক্রমণাত্মক হয়ে উঠলো। শীঘ্রই সে তার আঙ্গুলগুলি আমার গুদের ভিতরে তীব্র জোরে ঢুকিয়ে আর বের করে আমাকে আঙ্গুল চোদা করছিলো, যেন আমার আঁটসাঁট ছোট্ট ভগটিকে শাস্তি দিচ্ছিলো, এবং আমি অনুভব করতে পারছিলাম যে আমার প্রচণ্ড উত্তেজনা, আমার চরম মুহূর্তের, আমার অর্গাজমের সৃষ্টি হচ্ছে। এই অনুভবটি, আমার নিজের আঙ্গুল দিয়ে, ভগ ঘষাঘষি করে, আমি যে আনন্দদায়ক ছোট ক্লাইম্যাক্সগুলিকে প্ররোচিত করতে পারি, তার চেয়ে খুব আলাদা ছিল; এইটি ছিল একটি শক্তিশালী ক্লাইম্যাক্স এবং প্রচন্ড তীব্র গড়ন, যার উৎস যেন আমার গর্ভের গভীরে। 

আমি অত্যান্ত উত্তপ্ত হয়ে গিয়েছিলাম। পা দুটো যথা সম্ভব ছড়িয়ে আমি শুয়ে ছিলাম, আমার দেওরকে, আমার ভেজা, বিস্তৃত হত্তয়া গুদে, অবাধ প্রবেশাধিকার দেবার জন্য। আমি জোরে জোরে কুঁকিয়ে শীৎকার দিয়ে উঠছিলাম, যখন তার দুটি আঙ্গুল আমার ভেজা গর্ভে আক্রমণ করে যাচ্ছিলো, আমি আমার পোঁদটিকে তুলে ধরে, পিঠ বেকিয়ে দিলাম কৌশিকের আঙুলের এই অনুপ্রবেশটি গ্রহণ করতে, আমার কোষের মধ্যে। ভগবান! আমি চাইছিলাম কৌশিক আমার জল খসিয়ে দিক। আমি চরম উত্তেজনার শীর্ষে পৌঁছাচ্ছিলাম, প্রচন্ড আনন্দ উপভোগ করছিলাম নিজেকে কৌশিকের হাতে তুলে দিতে পেরে।

"ওহঃ ভগবান, কৌশিক প্লিস,..... থেমো না….. ওহঃ…. হে ঈশ্বর….ওহঃ... আহঃ … ভগবান … উহ্হঃ ..ওহঃ প্লিস ….  দাও, আরো জোরে দাও …" আমি পাগলের মতন অর্থহীন প্রলাপ বকে গেলাম। আমি কোমর উঠিয়ে উঠিয়ে কৌশিকের প্রতিটি আঙ্গুল দ্বারা আমার যোনির ভিতর, অনুপ্রবেশের চাপ গ্রহণ করছিলাম। আমি আমার পুরো পাছা তুলে ধরছিলাম, বিছানার থেকে যতটা পারি উপরে, যাতে কৌশিক তার আঙ্গুল ধাক্কা দিয়ে যতটা সম্ভব আমার গুদের মধ্যে ঢোকাতে পারে। আমি অনুভব করলাম আমার অর্গাজম কম্পন দিয়ে আমার শরীরের কেন্দ্রস্থল থেকে শুরু হলো। আমি আমার কোমর তুলে ধরলাম যখন আমার অর্গাজমের প্রথম ঢেউ আমার সারা শরীরে আছড়ে পড়লো,
আমার যোনি, আমার গর্ভের ভেতর থেকে শুরু হয়ে আমার সারা শরীর কে কাঁপিয়ে তুললো।

ওহঃ ভগবান!...... আহ্হ্হঃ! ভগবান … কৌশিক আহঃ .. আমার ..   সব  ..  জল …  খসে গেলো গো…… কৌশিক গো…" আমি রীতিমতন চিৎকার করে উঠলাম। কৌশিক তখনো তার আঙ্গুল দিয়ে আমার যোনির গভীরে মালিশ করে চলেছিল, আর আমি অনুভব করলাম আরো একটি অর্গাজম এর ঢেউ আমার শরীরে কাঁপুনি দিয়ে আছড়ে পড়লো। কৌশিক আমার দিকে তাকালো আর কামুক ভাবে তাকিয়ে বললো, "গীতা, আমি তোমার স্বাদ চাই। আমি তোমার সাথে এটা করতে চাই, তুমি ভীষণ সেক্সি, ভীষণ সুন্দর, আমি তোমাকে প্রচন্ড ভালোবাসি।" এই বলে কৌশিক ঝুকে আলতো ভাবে আমার খাড়া হয়ে থাকা ভগাঙ্কুরটির উপর তার জীভ ঠেকালো, তার জীভ দিয়ে আমার ভগাঙ্কুরটিকে চাটতে লাগলো, আর তার জীভ আমার সংবেদনশীল গুদের উপর নাড়াতে লাগলো। যেন মনে হচ্ছিলো কেউ যেন আমার শরীরের কেন্দ্রস্থলের মধ্য থেকে একটি ইলেকট্রিক শক পাঠাচ্ছে। ওর জীভের ছোঁয়া আমার ভগাঙ্কুরের উপরে, আমার শরীরে একটি কম্পন সৃষ্টি করছিলো। "ওহঃ ভগবান, কৌশিক। কি ভালোই না লাগছে।" কথাগুলি আমার ঠোঁট থেকে বেরিয়ে গেলো। 

কৌশিক বেশ কয়েক মিনিট ধরে তার জীভ নাড়িয়ে গেলো আমার ভগঙ্কুরের উপর, আর আমি গুঙিয়ে, শীৎকার দিয়ে জানান দিলাম আমার অতুলনীয় আনন্দ উপভোগের। তার জীভের প্রতিটি টান, আমার শরীরে এক আনন্দের ঝাঁকুনি দিয়ে যাচ্ছিলো। আমি রীতিমতন কাঁপছিলাম আর নড়ছিলাম। কৌশিক তখনো তার দুটো আঙ্গুল আমার গুদের মধ্যে ঢুকিয়ে, তার হামলা চালিয়ে চলেছিল, আমার যোনির স্পর্শকাতর সংবেদনশীল জায়গাগুলিতে, আমার জরায়ুর সামনের দেওয়ালে, আমার গর্ভের গভীরে, আর তার জীভ দিয়ে আমার ভগাঙ্কুর চেটে চলেছিল; আমাকে আবার একটি অর্গাজমের নিকট ধেয়ে নিয়ে যাচ্ছিলো। আমি, পাশে রাখা একটি বালিশ টেনে নিলাম আর আমার বুকের মধ্যে চেপে ধরলাম। আমি উত্তেজনার এমন এক অকল্পনীয় অবস্থায় ছিলাম, যার অস্তিত্ব আমার জানা ছিলোনা। আমি অস্ফুষ্ট স্বরে, বিড়বিড় করে বললাম, "ওহঃ কৌশিক, তুমি আবার আমার জল খসিয়ে দিতে চলেছো।" 

কৌশিক তার জীভ দিয়ে আমার ভগাঙ্কুর নাড়ানো বন্ধ করে দিলো আর আমি প্রতিবাদে কেঁদে উঠলাম। তারপরে আকস্মিক, কোনও সতর্কতা ছাড়াই, সে আমার খাড়া ভগাঙ্কুরটিকে তার মুখের মধ্যে নিয়ে, শো শো করে চুষতে লাগলো, ভগাঙ্কুরের ভিতর রক্ত যেন টেনে, জমাট বাঁধবার মতন চুষে গেলো। এই চোষণের তীব্রতা দুর্দান্ত লাগছিলো। আমি আর সহ্য করতে পারছিলাম না। আমি গুঙিয়ে উঠলাম, একটু চেঁচিয়ে উঠলাম আর বলে গেলাম, "ওহঃ কৌশিক … অত্যাধিক … ওহঃ মাগো … ভগবান … প্লিস …  প্লিস দয়া করো …  ভীষণ তীব্র," আমি সম্পূর্ণ ভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলাম। আমি পাগলের মতো আমার কোমর উঠিয়ে, টেনে, ওর মাথা হাত দিয়ে ঠেলে আমার ভগাঙ্কুর থেকে সরাবার চেষ্টা করলাম, যাতে সাময়িক এই তীব্র চোষন আক্রমণ থামাতে পারি। আমার কয়েক সেকেন্ড দরকার, আমার নিজের সম্পূর্ণ জ্ঞানে ফেরত আসতে; আনন্দ উপভোগটি প্রচন্ড তীব্র ছিল। কিন্তু কৌশিক খুব শক্তিশালী ছিল আর আমি কিছুতেই ওর মাথা আমার ভগাঙ্কুর থেকে সরাতে পারলাম না। কৌশিক আরো জোরে জোরে আমার ভগাঙ্কুর চুষে গেলো, আমি তার তীব্র চোষন থেকে মুক্তি পেলাম না, এবং একই সঙ্গে তার আঙ্গুল দুটো দিয়ে আরও ভয়ানক আক্রমণ চালালো আমার গুদের মধ্যে, আমার গর্ভে। আমি চেঁচিয়ে গুঙিয়ে উঠতে লাগলাম আর আমার পোঁদ তুলে তুলে ওর আঙুলের বিরুদ্ধে ধাক্কা মারতে লাগলাম। 

আমি সব অদ্ভুত অসংলগ্ন আওয়াজ বের করতে লাগলাম যার কোনো বর্ণনা নেই এবং একটি যে তীব্র অর্গাজম আমার শরীরের ভেতর সৃষ্টি হতে শুরু করছিলো টের পেলাম। আমি সম্পূর্ণ ভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলাম। আর তখনি শুরু হলো: সবথেকে বড়, সবথেকে তীব্র এবং সবথেকে দীর্ঘ অর্গাজম আমার জীবনের। আমি পাগলের মতন কোমর, পোঁদ লাফালাফি করে, কৌশিকের মাথা দু হাত দিয়ে জায়গা মতন চেপে ধরে রাখলাম আর কৌশিক আমার ভগাঙ্কুর চুষে গেলো, আমিও নিজেকে সামনের দিকে তার আঙুলের বিরুদ্ধে ঠেলে চেষ্টা করলাম যতটা পারি তার আঙ্গুল আমার গুদের গভীরে ঢোকাবার। আমি আমার পোঁদ পুরোপুরি বিছানার থেকে উঠিয়ে ওর আঙুলের উপর ধাক্কা মারছিলাম, যাতে আঙ্গুলগুলো আরো, আরো গভীরে আমার গুদের মধ্যে ঢোকে। আমি সেই মুহূর্তে একটি বেশ্যা, একটি বাজারু মেয়েছেলেতে পরিণত হয়ে গিয়েছিলাম। আমি সব করতে রাজি ছিলাম, সেই মুহূর্তে আমি কৌশিককে ও যা চায় করতে দিতে রাজি ছিলাম যাতে এই তীব্র ভালো লাগা অনুভবটি, যা আমাকে গ্রাস করেছিল, আরো দীর্ঘায়িত করা যায়। কৌশিকের চোষণ, আরো তীব্র হোলো, প্রায় হিংসাত্মক, তার আঙ্গুল ভয়ানক ভাবে তার আক্রমণ চালিয়ে গেলো আমার জরায়ুর সামনের দেয়ালের উপর।

সে তার আঙ্গুল দুটো আমার গুদের ভেতর ফাঁক করে দিলো, আর আমার যোনি আরো বিস্তারিত করলো, তার ছড়ানো আঙ্গুল টেনে বের করে, আবার উগ্র ভাবে ঠেলে আমার গুদের মধ্যে ঢুকিয়ে গেলো, আমার যোনিদ্বার টেনে খুলে দিলো। খুশির একটা লহর, আনন্দের ঢেউয়ের পর ঢেউ আমার শরীরকে কাঁপিয়ে বয়ে যেতে লাগলো, আর আমার পেটে খিঁচুনি ধরে গেলো। আমি গলা দিয়ে সম্পূর্ণ অসংলগ্ন আওয়াজ বের করে যাচ্ছিলাম, যেন অনেক গুলো বিদেশী ভাষায় একসাথে কথা বলে চলেছি। আমার দেওর আমাকে আমার জীবনের প্রথম একাধিক বার অর্গাজম করাচ্ছিলো, আর তাও সে আমাকে উদ্দীপিত করে চলেছিল, আমাকে আমার অর্গাজমের শীর্ষ বিন্দুর থেকে কিছুতেই নামতে দিচ্ছিলো না। কৌশিক একাধিক বার আমাকে চেপে ধরে বাধ্য করলো আমার জল খসাতে, ফলে আমার পেটে ব্যথা করতে লাগলো। আমার একান্ত ভাবে থামা প্রয়োজন ছিল; কিন্তু কিছুতেই আমার অর্গাজমের থেকে থামতে পারছিলাম না যতক্ষণ না কৌশিক তার শক্ত করে চেপে ধরে রাখা, আমাকে তার বন্ধন থেকে মুক্তি না দেয়।

এই একাধিক বার অর্গাজমের ঝাকুনির ফলে আমি আক্ষরিক অর্থে পরিশ্রান্ত হয়ে পড়েছিলাম। আমার কোমরের চারিপাশে আর পেটে বেশ ব্যথা করছিলো। তাও আমি আমার জল খসানো বন্ধ করতে পারছিলাম না। আমি সেই প্রাণ নাশক ঝাঁকুনির পর ঝাঁকুনি সহ্য করতে বাধ্য হলাম কারণ কৌশিক তখনো আমার ভগাঙ্কুর চুষে যাচ্ছিলো আর তার আঙ্গুল দিয়ে আমার গুদের ভেতর, আমার গর্ভে হামলা চালিয়ে যাচ্ছিলো। আমি কাঁদো কাঁদো গলায় বললাম, "কৌশিক দয়া করো, এবার আমায় একটু ছাড়ো, আমার একটু বিশ্রাম দরকার।" কিন্তু আমি তার মাথা ঠেলে আমার গুদ থেকে সরাবার আগেই, আমি টের পেলাম অর্গাজমের আর একটা আনন্দের ঢেউ আমার পেটে আছড়ে পড়লো, আনন্দের একটা কাঁপুনি আমার শরীরের মূল থেকে বেরিয়ে, সারা শরীরে বয়ে যেতে লাগলো। আবার আমি চেঁচিয়ে জল খসালাম। খুশিতে, অদ্ভুত অভেদ্য আওয়াজ আমার গলা চিরে বেরিয়ে গেলো।

সর্বশেষতম ঢেউয়ের তরঙ্গ প্রশমিত হওয়ার পরে, আমি যেকোনো উপায় মুক্ত হবার জন্য মনঃস্থির করলাম। আমাকে থামাতেই হবে, তা না হলে আমি অজ্ঞান হয়ে পড়বো। আমি, আমার অবশিষ্ট যেটুকু শক্তি ছিল, সব একত্র করে, কৌশিকের মাথা ঠেলে, টেনে তুললাম, তার জীভ আর ঠোঁটের আমার ভগাঙ্কুর চোষন থেকে মুক্তি পেলাম এবং প্রচন্ড হাঁপাতে হাঁপাতে বললাম, "প্লিস কৌশিক, সোনা আমার প্লিস, আমাকে একটু এবার ছাড়ো, আমাকে একটু বিশ্রাম নিতে দাও।" আমি বিছানায় শুয়ে হাঁপাতে লাগলাম; আমার বুকে, দুধের চারিদিকে ঘাম জড়ো হতে লাগলো, একটি ছোট্টো ঘামের নদী দুই বক্ষ্যের মাঝখান দিয়ে বয়ে যেতে লাগলো। জোরে জোরে নিঃস্বাস নেবার ফলে আমার দুধ দুটো ওঠা নামা করে চলেছিল। তখনো আমার চোখের সামনে অল্প একটা অন্ধকারাচ্ছন্ন ভাব, তখনো আমি একটু দিশেহারা অবস্থায়। 

কৌশিক আমার দিকে তাকালো, তার চাওনি তে বেশ গর্বের সাথে একটা খুশি খুশি ভাব, এবং এক গাল হাসি হাসি মুখ করে আমার দিকে তাকিয়ে রইলো। তাঁর প্রচেষ্টায় যে এমন একটা গভীর ফলাফল এসেছে বলে সে অত্যন্ত সন্তুষ্ট মনে হলো। ধীরে ধীরে সে তার আঙ্গুল দুটো আমার যোনির গভীর থেকে বের করলো আর উঠে আমার পাশে বসলো। আমি অনুভব করলাম আমার যোনির ভেতরে একটা কম্পন, হটাৎ এই শূণ্যতার ফলে। আমার যোনি ধড়ফড় করে স্পন্দিত হয়ে চলেছিল। মনে হচ্ছিলো যে আমার যোনি কিছু একটা খোঁজার চেষ্টা করছিলো জাপটে ধরার জন্য, আমার গর্ভের ভিতরে হঠাৎ শূন্যতা পূরণ করার জন্য। আমি আমার দেওরের সামনে নগ্ন হয়ে শুয়েছিলাম, আমার শ্বাস ফিরে পাওয়ার জন্য আমার বুক ওঠানামা করছিলো, আমি খুব খুশী ছিলাম, পুরোপুরি তৃপ্ত, তবুও আরও বেশি কিছু পেতে চেয়েছিলাম। নজরে পড়লো কৌশিক তখনো হাসি হাসি মুখে আমার দিকে তাকিয়ে, তার বাড়া তখনো খাড়া হয়ে দাঁড়িয়ে এবং উদ্বেগ-নিরসন, স্বস্তি পাবার অপেক্ষায়।
[+] 4 users Like dgrahul's post
Like Reply
#17
কৌশিকের বাড়ার উত্থানটিকে ভীষণ বেদনাদায়ক মনে হচ্ছিলো, এটি এত দৃঢ়, অনমনীয় এবং শক্ত হয়েছিল। একদম সোজা হয়ে, খাড়া অবস্থায়, আকাশের দিকে তাকিয়ে ছিল। আমি আমার হাত বাড়িয়ে কৌশিকের দৃঢ় বাড়াটিকে ধরলাম এবং কয়েকবার উপর থেকে নিচ পর্যন্ত হাত বুলিয়ে দিলাম যাতে তার দৃঢ়তা যেন বজায় থাকে। কি বিরাট বড়, মোটা এবং ভারী লাগছিলো ওর বাড়াটি আমার হাতে। আমি একটু মাথা উঁচু করে, ওর দিকে ঝুকে, ওর বাড়ার ডিম্বাকার, হালকা বেগুনি রঙের মুন্ডুটির উপর একটা চুমু খেলাম। আমি আমার মুখের ভেতর ঢোকাই নি, শুধু আদর করে একটি চুমু খেলাম ঠোঁট দিয়ে। আমি অনুভব করলাম তার বাড়াটি কেঁপে উঠলো। কৌশিক ফিসফিস করে বললো, "গীতা, তুমি ভীষণ সুন্দর।" আমার খুব ভালো লাগছিলো যেভাবে কৌশিকের ঠাটানো বাড়া বারবার আমার হাতের মধ্যে কেঁপে কেঁপে উঠছিলো, যখন আমি বাড়াটির উপর হাত দিয়ে উপর নিচ করে ঘষছিলাম, আমার মধ্যে প্রবেশ করার জন্য তৈরী করছিলাম। বাড়াটির কম্পন, আমার তখনো উৎসাহিত অবস্থাকে আরো উত্তেজিতো করে তুলছিলো। আমি টের পাচ্ছিলাম যে আমার যোনির থেকে, অল্প অল্প যোনিরস চুইয়ে বেরিয়ে, আমার জাং এবং পাছা গড়িয়ে পড়ছে। আমি এতটা কামুত্তেজিত বোধ হয় কখনোই হই নি।

কৌশিক এবার উঠে, আমার দুই পায়ের ফাঁকে হাটু গড়ে বসে, আমার ভিজে যোনির সামনে তার বাড়া নিয়ে এসে বসলো। আমি দেখতে পাচ্ছিলাম তার শক্ত, খাড়া বাড়াটি কেঁপে কেঁপে উঠছিলো যখন সে আমার গুদে ঢোকাবার জন্য আমার ছড়ানো পায়ের ভেতর বসার আয়োজন করছিলো। আমি বলে ফেললাম, "কৌশিক, তোমারটা বেশ বড়, একটু সাবধানে, আস্তে আস্তে করো প্লিস, ব্যথা দিও না।" কৌশিক মাথা নাড়িয়ে জানালো সে বুঝেছে। আমি বেশ ভালো করেই টের পেলাম, ওর বাড়ার বড়, পেঁয়াজের মতন মুন্ডুটি আমার যোনিমুখে চাপ দিয়ে, যোনিদ্বার কে আরো বিস্তৃত করে, আস্তে আস্তে প্রায় ইঞ্চি দুয়েক ঢুকে গেলো। আমি উত্তেজনায়, জোরে জোরে শ্বাস নিতে নিতে, কৌশিকের বাড়া আমার গুদের মধ্যে অল্প একটু নিয়ে, পা ছড়িয়ে শুয়ে রইলাম, আর বললাম, "কৌশিক, আস্তে, আস্তে আস্তে করো, ভগবান, সম্পূর্ণ শরীর যেন ভরাট হয়ে গেলো, ওহঃ ভগবান, কি মোটা গো তোমারটা, কি বড়, সুভাষর থেকে অনেক বড়।"

আমি তার বড় বাড়াটির প্রতিটি স্পন্দন এবং কম্পন অনুভব করতে পারছিলাম এবং একটু ব্যথা এবং আনন্দের সংমিশ্রণে আমাকে আরও প্রশস্ত করছিলো যখন তার বাড়াটি আমার মধ্যে ঢুকছিল। কৌশিক একটু টেনে, তার বাড়াটি একটু বের করে আবার ঠেলে, তার বাড়াটিকে আমার গুদের আরো ভেতরে ঢুকিয়ে দিলো। আমি জোরে জোরে নিঃস্বাস নিতে নিতে একটু ক্ষিপ্ত হয়ে উঠলাম আর ও আস্তে আস্তে আমার আঁটসাঁট যোনিতে তার মোটা, লম্বা বাড়া ঢুকিয়ে ভরাট করে দিলো। এইবার সে আরো প্রায় তিন চার ইঞ্চি আমার মধ্যে ঢুকে গেলো। আমার যোনি আমার অভ্যন্তরীণ মূলটিতে এই বিশাল প্রবেশের সাথে সামঞ্জস্য করছিল। শেষ পর্যন্ত সত্যি সত্যিই আমি আড়াই বছর পর আবার চোদা খাচ্ছি, সত্যি সত্যিই আমার গুদে আবার বাড়া ঢুকছে। আমি কৌশিকের সম্পূর্ণ বাড়াটা আমার গুদের মধ্যে ঢোকাতে চাইছিলাম। আমি কৌশিকের জন্য এটা চাইছিলাম। কেউ আমাকে ভালোবাসুক তাই চাইছিলাম। আমি চাইছিলাম আমার দেওর আমাকে ভালো করে চুদে দিক, তার প্রাণ মন সব শক্তি দিয়ে চুদুক, আমাকে লুটেপুটে নিক।

আমি কুঁকিয়ে উঠলাম যেই কৌশিক আবার তার বাড়াটা একটু টেনে বের করলো, এবং আবার ধীরে ধীরে আমার গুদের মধ্যে চেপে ঢোকাতে লাগলো। আমি বুঝতে পারছিলাম, সে আমার গভীরে, আরো গভীরে ঢুকে চলেছে। আমার দেওর সত্যি সত্যিই আমাকে চুদছিলো। সে শেষ পর্যন্ত সত্যিই আমার গুদের মধ্যে তার বাড়া ঢুকিয়ে আমাকে চুদে দিচ্ছিলো এবং আমি সেটা আনন্দ সহকারে উপভোগ করছিলাম। আমি এখন সম্পূর্ণ রূপে ওর। কৌশিক একদম আমার গভীরে ঢুকে গিয়েছিলো। তার সম্পূর্ণ বাড়াটি আমার গুদের মধ্যে ঢুকে গিয়েছিলো। আমি আমার পাছার উপর ওর বিচির চাপ অনুভব করতে পারছিলাম। হ্যাঁ, ও সম্পূর্ণ রূপে আমার ভেতর গেথে বসেছিল। আমি আর শুধু একজন যৌন অনাহারী, যৌন ক্ষুদার্ত বিধবা নারী ছিলাম না; আমি একজন কামুক মাগীতে পরিণত হয়ে গিয়েছিলাম যে তার দেওরের লম্বা, মোটা বাড়া তার গুদের মধ্যে ঢুকিয়ে চোদন লীলায় মত্ত হয়ে উঠেছে।

এবার কৌশিক ঠাপ মারতে শুরু করলো, ঠেলে ভেতরে ঢোকাচ্ছে আবার টেনে বের করছে, প্রতিবার আগের থেকে একটু বেশি জোরে ঠাপাচ্ছে। সে তার বাড়াটি মুন্ডু পর্যন্ত টেনে বের করছিলো আর এক চাপে পুরো বাড়াটি আমার গুদের মধ্যে ঢোকাতে লাগলো আর প্রতি ঠাপের সাথে তার ভারী বিচির থলি আমার পাছার উপর আছড়ে এসে যেন থাপ্পড় মারছিলো। সে তার ঠাপের গতি বাড়িয়ে দিলো আর জোরে জোরে আমার সঙ্কুচিত, আড়াই বছরের উপসী গুদের মধ্যে গুঁতিয়ে যেতে লাগলো। তার ঠাপের তীব্রতা এতোই বেড়ে গেলো যেন সে আমার গুদটিকে শাস্তি দিচ্ছিলো তার প্রতিটি আক্রমণাত্মক আঘাতে। আমি আমার ভিতরে আনন্দ উৎপত্তি হচ্ছে অনুভব করতে পারছিলাম। কৌশিকের বাড়ার মাথাটি আমার জরায়ুর সামনের দেয়ালে আঘাত করছিলো, আমার গর্ভের গভীরে। ওর প্রতিটি ঠাপ আমার শরীরের মধ্যে উত্তেজনা এবং আনন্দের একটি তরঙ্গ প্রেরণ করে চলেছিল। আরো যে একটা অর্গাজম আমার শরীরের গভীরে তৈরী হচ্ছিলো, তা বেশ ভালো করেই টের পেলাম। কৌশিক আমার পা দুটোকে তার কোমরের উপরে পেঁচিয়ে নিলো, যাতে আমার পাছা বিছানার থেকে উপরে উঠে থাকে আর তার সুবিধা হয় আমার আরও  গভীরে ধাক্কা মেরে বাড়া ঢোকাতে। তার বাড়ার মুন্ডুটি আমার জরায়ুর ভেতর যেন ঢুকে যাচ্ছিলো, আমার গর্ভের গভীরের শেষ সীমানায়। সেই আনন্দ, সেই উপলব্ধির বর্ণনা করার মতো আমার কাছে কোনো শব্দই নেই। শুধু গদগদ হয়ে বললাম, "ওহঃ কৌশিক, চোদো আমাকে ….  আঃ …  কি ভালো লাগছে গো তোমাকে আমার মধ্যে .. আঃ দাও গো দাও …"

আমি আমার পাছা আরো উঠিয়ে তলঠাপ দিতে লাগলাম, চেষ্টা করলাম তার বাড়াটিকে ঠিক মতন আমার গুদের গভীরে, আমার গর্ভের ভেতরে যেন ঢুকে ধাক্কা মারে। আমি আমার পাছা পুরোটা বিছানার থেকে উপরে তুলে তুলে ধরছিলাম যাতে সে আমাকে জোরে জোরে ঠাপ মেরে চুদতে পারে, আমার গভীরে ঢুকে চোদে। আমি চাইছিলাম সে তার বীর্য আমার গুদের মধ্যে ঢেলে আমার যোনি ভাসিয়ে দিক, কিন্তু তার থেকেও বেশি, আমি চাইছিলাম জল খসাতে, আমার অর্গাজম, তার বাড়ার উত্থান আমার গুদে থাকা অবস্থায়।

আমি জানতাম যে আমি যৌনুত্তেজনার  চূড়ান্ত পর্যায় পৌঁছতে চলেছি এবং তাই আমি তাকে অনুরোধ করা শুরু করলাম, আমাকে কঠোরভাবে চুদতে, উৎসাহিত করতে লাগলাম, আমাকে নৃশংস ভাবে ঠাপ মেরে মেরে চুদতে। আর ধরে রাখা আমার পক্ষ্যে সম্ভব ছিল না, আর কিছুটা অস্পষ্ট ভাবে বলে গেলাম, "কৌশিক, তুমি আমার জল খসাতে চলেছো ……  আঃ ….  থেমো না …….. চোদো চোদো আমাকে ….  জোরে জোরে ….  আরো জোরে … থেমো না .. ওহঃ ভগবান ….. আঃআহ্হ্হঃ," আর আমি অনুভব করলাম আমার অর্গাজম আমার শরীরের মূল থেকে ফেটে পড়তে শুরু হোলো, আমার সারা শরীরকে কাঁপিয়ে তুললো আর আনন্দের ঢেউয়ের পর ঢেউ বয়ে যেতো লাগলো আমার সর্বাঙ্গ দিয়ে। চেঁচিয়ে উঠে আমি আমার হাত পা দিয়ে কৌশিককে জড়িয়ে খামচে ধরলাম।

আমার চূড়ান্ত উত্তেজনা, যেন কৌশিকের প্রচন্ড উত্তেজনার উৎস হয়ে দাঁড়ালো, এবং আমি টের পেলাম তার বাড়া আরো ফুলে, আরো শক্ত হয়ে, আমার গুদের মধ্যে, জরায়ুর মধ্যে ধাক্কা মারলো। আমার সর্বাঙ্গ কাঁপানো প্রচণ্ড উত্তেজনা থেকে আমি যখন আচ্ছন্ন ছিলাম, তখন অনুভব করলাম যে কৌশিকের উত্থানটি আমার ভিতরে গভীরভাবে ফুলে, কেঁপে কেঁপে উঠতে লাগলো। আমার দেওর একটা হুঙ্কার ছেড়ে আমার গুদের মধ্যে বীর্যপাত করতে লাগলো, তার বৌদির ভোঁদার গভীরে তার গরম আঠালো বীর্য পিচকিরির ফোয়ারার মতন ছড়িয়ে ছিটিয়ে ভরে দিতে লাগলো।

দুজনেই পরিশ্রান্ত হয়ে জড়াজড়ি অবস্থায় একটু বিশ্রাম নিচ্ছিলাম, আমি কাঁপা কাঁপা গলায় বললাম, "ওহঃ কৌশিক, আমি তোমাকে ভালোবাসি, …  প্লিস …  আমাকে একটা চুমু খাও ….  আমাকে এখন তোমার একটা চুমু দাও … " আর কৌশিক আমার ঠোঁটের উপর তার ঠোঁট রেখে গভীর ভাবে চুমু খেতে শুরু করলো। আমিও আমার ঠোঁট দুটো ফাঁক করে তার জীভ গ্রহণ করে নিলাম আমার মুখের ভেতর, একই সঙ্গে টের পেলাম তার বাড়া তখনো কেঁপে কেঁপে উঠছে আমার গুদের গভীরে। প্রতিটি কম্পনের সাথে যেন আমার যোনিকে আরো বিস্তৃত করার চেষ্টা করে চলেছে। কৌশিক তার শরীর এলিয়ে দিলো আমার শরীরের উপর, আর আমরা দুজনেই একে অপরকে হাত বুলিয়ে আদর করে গেলাম, তখনো আমরা দুজনে যুক্তই ছিলাম, ওর বাড়া তখনো আমার গুদের মধ্যে ঠাসা। আমি এই মুহূর্তটি কখনো শেষ হোক চাইছিলাম না। আমি কখনোই চাইছিলাম না আমার দেওরের বাড়া আমার গুদ থেকে বেরিয়ে আসুক। আমি প্রচন্ড খুশি, পরিতৃপ্ত, সন্তুষ্ট এবং প্রচন্ড ভালোবাসার আভাস পাচ্ছিলাম কৌশিকের মন থেকে সেই মুহূর্তে। 

আমরা যুক্ত অবস্থায়, কৌশিক আমার শরীরের উপর, জড়াজড়ি করে বেশ কিছুক্ষন শুয়ে রইলাম যখন আমি অনুভব করলাম যে কৌশিকের বাড়া তখনো আমার গুদের মধ্যে শক্ত হয়ে রয়েছে। আপনা আপনি আমি আমার যোনিপেশি সঙ্কুচিত করে ওর বাড়াটিকে আমার গুদের দেয়াল দিয়ে একটু চেপে জাপটে ধরলাম। সঙ্গে সঙ্গে ওর বাড়া একটু কেঁপে তার পাল্টা জবাব দিলো। আমরা বেশ কিছুক্ষন এই খেলা খেলে গেলাম, বেশ কয়েক বার, আমি আমার যোনিপেশি সঙ্কুচিত করে ওর বাড়া জাপটে ধরছি আর ও বাড়া নাচিয়ে, কাঁপিয়ে তার প্রতিক্রিয়া জানিয়ে গেলো। আরো কয়েক মিনিট এই খেলা খেলতে খেলতে, কৌশিক তার ওজন তার কনুইয়ের উপর রেখে তার বাড়া আবার আমার গুদ থেকে বের করে চাপ দিয়ে গুদে ঢোকাতে লাগলো। সে তার বৌদিকে আরো একবার চুদতে চলেছে। আমার ওর এই সিদ্ধান্ত খুব ভালো লাগলো। আমার ভালো লাগছিলো এই ভেবে যে আমার দেওর আরো একবার আমাকে চুদে দেবে। 

এইবার কৌশিকের বীর্যপাত হতে অনেক বেশি সময় লাগলো, এবং সেই সময়ের মধ্যেই আমি আরো দুইবার চরম উত্তেজনায়, অর্গ্যাজমে পৌঁছে জল খসিয়ে দিলাম। আমি প্রচন্ড উপভোগ করছিলাম, তার বাড়া আমার গুদের গভীরে ধাক্কা মারার অনুভূতি। ওর আমার গুদের ভেতর বীর্জপাতের পরেও, আমরা দুজন জড়াজড়ি অবস্থাতেই, ওর বাড়া আমার গুদের মধ্যে থাকা অবস্থাতেই, একে অপরের বাহুর উপর মাথা রেখে, ঘুমের জগতে পৌঁছে গেলাম।

এই বার রত্না আমাদের ঘুম ভাঙালো, চা নিয়ে এসে। তখন প্রায় ভোর সাড়ে পাঁচটা বাজে। কৌশিক আর আমি, দুজনেই তখনো পুরো নেংটো ছিলাম, কিন্তু রত্নার সামনে আমার কোনো লজ্জা বোধ ছিল না। লজ্জা তখন পেলাম যখন রত্না বললো, "কি রে গীতা, এতো চেঁচাচ্ছিলি কেন? দুই দুই বার তোর চেঁচানির আওয়াজে আমার ঘুম ভেঙে গেলো। ভাগ্যিস মা ঘুমের ওষুধ খেয়ে ঘুমায়। কৌশিক তুমিতো তোমার জাঙ্গিয়াটা ওর মুখে পুরে দিতে পারতে।"

আমি চুপ করে ছিলাম লজ্জায়। কৌশিক বললো, "আমাদের ভুল হয়ে গিয়েছে, দরজাটা বন্ধ করে দেওয়া উচিৎ ছিল। সত্যিই কি তুমি আমাদের আওয়াজ পেয়েছিলে?"

রত্না ততক্ষনে সবাইকে চা দিয়ে খাটে বসলো আর বললো, "হ্যাঁ, শুনেছি, যাক ছাড়ো ওই সব কথা, এই গীতা, লজ্জার কি হোলো, আমিও তো পরশু রাতে চেঁচিয়ে ছিলাম, তুই শুনতে পেলি না কেন কে জানে। যাক, এবার বল, কৌশিকের সাথে তোর মধু চন্দ্রিকা কেমন কাটলো।"

আমার ততক্ষনে লজ্জা অনেকটা কেটে গিয়েছিলো, বেশ সহজ ভাবেই উত্তর দিলাম, "দুর্দান্ত, রত্না। এতো আনন্দ আমি জীবনে কখনো পাই নি। আমি পুরোপুরি তৃপ্ত এবং কিছুটা বেদনাযুক্ত।"

রত্না আমার উত্তর শুনে জোরে হেসে উঠলো তারপর কৌশিকের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো, "কি কৌশিক, তুমি খুশিতো, দু দুটো ইচ্ছুক মেয়েদের চুদতে পেরে? আমি আশা করি আমরা তোমাকে খুশি করতে পেরেছি, তোমার মনের ইচ্ছা পূরণ করতে পেরেছি।"

কৌশিক, মনে হোলো একটু লজ্জা পেয়েছিলো, তাও উত্তর দিলো, "রত্না, তুমি আরে গীতা দুজনেই আমার খুব প্রিয়, তোমরা দুজনেই খুব সুন্দর। আমার তোমাদের দুজনকেই খুব ভালো লেগেছে। আশা করি আমি তোমাদের স্বপ্ন পূরণ করতে পেরেছি।"

আমি উত্তর দিলাম, "হ্যাঁ কৌশিক, তুমি আমাকে তো সম্পূর্ণ ভাবে তৃপ্ত করেছো এবং পরশু রাত্রে রত্না নিজেই স্বীকার করেছে আমার কাছে যে তুমি ওকেও পরিপূর্ণ রূপে তৃপ্তি দিয়েছো। তুমি সত্যিই একজন আদর্শ প্রেমিক।"

ততক্ষনে আমাদের চা খাওয়া শেষ হয়ে গিয়েছিলো আর আমরা বিছানার থেকে উঠে, আর একটা দিনের মোকাবেলা করার জন্য প্রস্তুত হতে নিচে নেমে এলাম।
[+] 8 users Like dgrahul's post
Like Reply
#18
লেখকের স্বাধীনতায় হাত দেওয়া আর খুন করা , আমার কাছে  - দুটিই শাস্তিযোগ্য অপরাধ । - সেই ঝুঁকি নিয়েও বলছি / চাইছি  সঙ্গম-পূর্ব এবং সঙ্গমকালীন উভয়ের আরোও কথোপকথন   - তর্জমায় যাকে বলে   - DIRTY TALK.   -  সালাম ।
Like Reply
#19
একদম সেরা হচ্ছে দাদা
Like Reply
#20
রত্নার বর্ণনা :

কি সুন্দর লাগছিলো গীতাকে, কৌশিকের পাশে উলঙ্গ অবস্থায় শুয়ে আছে দেখতে। সুখ যেন তার মধুর মুখে আঁকা ছিল। গীতা কৌশিকের বিস্তৃত বুকে জড়িয়ে শুয়ে ছিল, তার মাই গুলো কৌশিকের শরীরে চেপেছিল, তার একটা পা কৌশিকের উরুর উপর তুলে রাখা, পরম নিশ্চিন্তে, আনন্দে ঘুমাচ্ছে। আমি সবার জন্য চা নিয়ে এসেছিলাম। ওদের দুজনকে এইভাবে, পরম তৃপ্তিতে শুয়ে থাকতে দেখে, মন চাইছিলো না ওদের ঘুম ভাঙাতে; তাছাড়া আমি এটাও টের পেয়েছিলাম যে ওরা অনেক রাত পর্যন্ত জেগে ছিল, গীতার চাঁপা চিৎকারের আওয়াজে আমার এক দুই বার ঘুম ভেঙে গিয়েছিলো। কিন্তু কোনো উপায় নেই, ভোর সাড়ে পাঁচটা প্রায় বাজে, আর আমাদের আর একটা নতুন দিনের দৈনন্দিন কাজের জন্য তৈরি হতে হবে। অনিচ্ছা সত্ত্বেও আমি তাদের ঘুম ভাঙালাম। চা খেতে খেতে আমরা একটু হাসি ঠাট্টা করলাম, আর তারপর কৌশিক আর গীতা বিছানার থেকে উঠে, জামা কাপড় পরে নিলো। গীতা আর আমি নিচে নেমে আমাদের দৈনন্দিন কাজ শুরু করে দিলাম। কিন্তু আজকের অন্যান দিনের তুলনায় আমাদের দৈনন্দিন কাজের একঘেয়েমি বোধটা ছিল না। আজ আমরা বেশ ফুর্তির সাথে কাজ গুলো করে গেলাম।

আজ শনিবার, তাই আমার স্কুল নেই, কিন্তু কৌশিকের আজকেও কাজে যেতে হবে, কারণ পশু চিকিৎসালয় রবিবার ছাড়া রোজ খোলা থাকে। কৌশিক যথা সময় বেরিয়ে গেলো। ও বেরোবের আগে, গীতা আমাকে আর কৌশিককে টেনে রান্নাঘরে নিয়ে আসলো এবং প্রথমে সে নিজে কৌশিক কে চুমু খেলো তারপর কৌশিককে বললো আমাকেও চুমু খেতে। গীতা তারপর বললো, "কৌশিক, প্রতিদিন এইভাবে তুমি আমাদের চুমু খাবে। রত্না আগে কাজে বেরোয় তাই ও বের হবার আগে তোমাকে চুমু খাবে, আর তুমি কাজে বের হবার আগে আমাকে।" 

দুজনে মিলে কাজকর্ম সেরে, মা কে স্নান করিয়ে দুপুরের খাবার খাইয়ে, আমরা দুজন এক এক করে স্নান সেরে, দুপুরের খাবার খেয়ে নিলাম। মা শুয়ে পড়েছে দেখে গীতা আমাকে নিয়ে দোতালায় শোবার ঘরে এলো এবং পুঁখানুপুঙ্খ ভাবে বর্ণনা করলো কৌশিকের কাছে সে কি ভাবে চোদা খেয়েছিলো। তারপর গীতা আমাকে জিজ্ঞেস করলো, "তোর মনে কোনো দুঃখ বা দ্বিধা বোধ নেই তো, এই  যে আমরা দুজনই কৌশিককে ভাগ করে নিচ্ছি? তুই স্বাচ্ছন্দ্য বোধ করছিস তো?"

আমি গীতার দিকে তাকিয়ে আন্তরিক ভাবে উত্তর দিলাম, "আমরা দুজনেই ঠিক করেছিলাম যে আমরা দুজন মিলে একজন প্রেমিককে ভাগ করে নেবো। তোর সাথে কৌশিককে ভাগ করে নেওয়ার ব্যাপারে আমার কোনও দুঃখ, দ্বিধা, ক্ষোভ বা কোনো আফসোস নেই।"

গীতা বললো, "জানিস, প্রথম যখন আমি তোকে আর কৌশিককে একসাথে শুয়ে থাকতে দেখে বুঝলাম যে তোরা দুজনে সেক্স করেছিস, মুহূর্তের জন্য আমার মনে একটা হিংসা ভাব উৎপন্ন হয়েছিল, কিন্তু পরমুহূর্তেই আমি মনে মনে খুব খুশিও হয়েছিলাম যে তুই কৌশিককে পটাতে পেরেছিস বলে। আমার মনেও কোনো বাধা বা আফসোস নেই তোর সাথে কৌশিককে ভাগ করে নিতে। আমি তোকেও সুখী দেখতে চাই কৌশিকের সাথে।" 

আমি গীতা কে জড়িয়ে ধরে আদর করে চুমু খেলাম। গীতা বললো, "রত্না, আমি তোকে শুধু আমার ননদ হিসাবে নয়, আমার প্রেমিকা হিসাবেও ভালবাসি, আর এখন আমি কৌশিককেও আমার প্রেমিক হিসাবে ভালোবাসি। আমি বুঝতে পারছি না কি করবো আমার এই মনোভাব নিয়ে। আমি তোদের দুজনার সাথেই থাকতে চাই। প্লিস, লক্ষী বোন আমার, আমার উপর রাগ বা হিংসা করিস না।"

গীতার এই আন্তরিক বক্তব্য শুনে আমি অভিভূত হয়ে পড়লাম। আমার মনের অবস্থাও তো একই। আমি বললাম, "গীতা, আমিও তো তোকে আর কৌশিককে সমান ভালোবাসি। তুই সেই প্রথম ব্যক্তি যে আমাকে লেসবিয়ান সেক্স এর আনন্দ দেখিয়েছে, একটি নারী অন্য নারীকে যৌন সুখ কি করে দেয় আর উপভোগ করে, শিখিয়েছে। আর কৌশিক, আমার জীবনের প্রথম পুরুষ যে আমাকে দেখিয়েছে কি করে একটি পুরুষের কাছে যৌন সুখ পাওয়া যায়, পুরুষের ভালোবাসা দেখিয়েছে। আমিও চাইনা তোদের দুজনার কাছ থেকে দূরে থাকতে।"

গীতা, আমার কথার সম্মতি জানিয়ে বললো, "হ্যাঁ, আমি বুঝি তোর মনোভাব। আমারও মনোভাব একই। কিন্তু কৌশিক আমাদের সম্বন্ধে কি ভাবে কে জানে? কত দিন ও আমাদের সাথে থাকবে? ওর বিয়ের পর আমাদের কি হবে?"

আমি উত্তর দিলাম, "গীতা, দেখ ভবিষৎ নিয়ে চিন্তা করে কোনো লাভ নেই। আয়, দুজন মিলে আমরা কৌশিকের সাথে এই পাপিষ্ঠ জীবন উপভোগ করি। সময়ের সাথে সাথে আমরাও কিছু একটা পথ চিন্তা করে খুঁজে পাবো। এমনিতেও, আমরা জীবনে অনেক দুঃখ, বাধা, অসুবিধার মুখোমুখি হয়েছি এবং তা অতিক্রম করেও উঠেছি। যাই হোকনা কেন, আমি তোর সঙ্গে সব সময় থাকবো।" দুজন দুজনকে জড়িয়ে ধরলাম। আমাদের দুজনার একই মত।

বিকেলের দিকে কৌশিক খবর পাঠালো যে তার বাড়ি ফিরতে রাত হবে কারণ তাকে দুরবর্তী একটি গ্রামে যেতে হচ্ছে। সে আরো খবর দিলো যে সে ওই গ্রামেই রাতের খাবার খেয়ে ফিরবে, তাই আমরা যেন তার জন্য অপেক্ষা করে না বসে থাকি। সেই মতো আমি গীতা এবং মা, আমরা তিন জন রাতের খাবার খেয়ে, রাত দশটার মধ্যে মা কে শুইয়ে দিলাম। রাত সোয়াদশটা নাগাদ কৌশিক বাড়ি ফিরলো। সে জানালো যে তাকে হটাৎ তিরিশ কিলোমিটার দূরে একটি গ্রামে যেতে হয়েছিল। আমরা খেয়েছি কিনা খবর নিয়ে, সে দোতালায় উঠে গেলো। গীতা আমার দিকে তাকিয়ে হাঁসলো আর বললো, "আজ ও খুব পরিশ্রান্ত, ভালো করে দেখাশুনা করিস।" এই বলে সে মায়ের ঘরের দিকে চলে গেলো। আমিও উপরে, দোতালায় উঠে গেলাম।

কৌশিক একটি তোয়ালে তার কোমরে পেঁচিয়ে বাথরুমে স্নান করতে যাবার জন্য তৈরী হচ্ছিলো। আমাকে ঘরে ঢুকতে দেখে বললো, "আমি ভাবছি একটু স্নান করে নি। তুমি কি আমাকে সঙ্গ দেবে?" এই বলেই সে তার কোমর থেকে তোয়ালে খুলে ফেললো। সে পুরো নগ্ন অবস্থায় বাথরুমের সামনে দাঁড়িয়ে। ওকে এইভাবে দেখে আমার শরীরেও কাম উত্তেজনা জেগে উঠলো। সত্যি বলতে আজ সারাটা দিন ধরেই আমি কাম উত্তেজিতো ছিলাম। কৌশিক আমার সামনে নেংটো হয়ে দাড়িয়ে, তার নরম বাড়াটি একটু একটু করে কেঁপে, জীবন্ত হয়ে উঠছিলো, ধীরে ধীরে শক্ত হচ্ছিলো আমার চোখের সামনে। আমি ওর থেকে কয়েক ফুট দূরে দাঁড়িয়ে দেখছিলাম যে আমার মাসতুতো দাদার বাড়াটি আস্তে আস্তে খাড়া হচ্ছে। কৌশিকের বাড়া লম্বা হতে শুরু করলো আর মোটাও। প্রথমে ওটা কৌশিকের দুই পায়ের ফাঁকে ঝুলে ছিল, প্রায় ৪ - ৫ ইঞ্চি লম্বা অবস্থায়, কিন্তু এখন যখন বাড়াটি একটু কেঁপে কেঁপে জেগে উঠতে লাগলো, আমি দেখলাম বাড়াটি আরো অনেক লম্বা এবং মোটা হয়ে উঠেছে, এবং বেশ দৃঢ় হয়ে উঠেছিল। 

তারপরে বাড়াটি তার টকটকে মাশরুমের আকারের মাথা বাড়ানো শুরু করলো। যেন মনে হচ্ছিলো বাড়াটি আমাকে ডাকছে, আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে। বাড়াটির এই সুন্দর গভীর গোলাপী, প্রায় বেগুনি রঙের মাথাটি, যেন আমার জাগ্রত যোনির দিকে একটি কম্পন পাঠাচ্ছিলো। এই বিশাল যন্ত্রটি যেন তার দু পায়ের সংযম স্থল থেকে বেরিয়ে আসতে শুরু করে, ধীরে ধীরে অনুভূমিকভাবে দাঁড়ায় এবং আবার ধীরে ধীরে উল্লম্বভাবে দাঁড়িয়ে যায়। এই অদ্ভুত দৃশ্যর সাক্ষী হওয়া এই ২২ বছরের যুবতী মেয়ের পক্ষে একটি দুর্দান্ত জিনিস ছিল। এইটি আমার জীবনের একটি সবচেয়ে সুন্দর এবং সংবেদনশীল জিনিস ছিল। আমি অবাক হয়ে দেখে গেলাম।

তার সুন্দর বাড়াটি প্রতি ৪ - ৫ সেকেন্ড অন্তর অন্তর কেঁপে উঠছিলো এবং প্রতি কম্পনের সাথে মনে হোলো বাড়াটি আরো লম্বা, আরো মোটা হয়ে মাথা উঁচিয়ে, মধ্যাকর্ষণ কে বুড়োআঙ্গুল দেখিয়ে, দাঁড়িয়ে উঠছিলো। এক বা দুই মিনিটের মধ্যে তার বাড়াটি শক্ত হয়ে ফুলে, মাথা উঁচু করে ছাদের দিকে মুখ তুলে দাঁড়িয়ে গেলো। ভগবান, তাকে ভীষণ সেক্সি লাগছিল। এবং তার বাড়ার এই ঋজুকরণ আমার কাছে একটি শ্রদ্ধাঞ্জলি ছিল। ওর বাড়া আমার দিকে সাড়া দিচ্ছিল, আমার বা কৌশিকের স্পর্শ ছাড়াই; আমার নিছক উপস্থিতি তাকে পুরোপুরি খাড়া করে তুলেছে। কৌশিকের বাড়াটি প্রায় সাত - সাড়েসাত ইঞ্চি লম্বা এবং প্রায় দুই ইঞ্চি ব্যস ছিল। তার বাড়ার মুন্ডিটির রঙে একটি নির্দিষ্ট হাল্কা বেগুনি আভা ছিল। তার টাইট পেটের  ত্বকের রঙের চেয়ে গাঢ় ছিল। বাড়াটির তলদেশের দিকে, একটি মোটা সিরা, উপর থেকে নিচ পর্যন্ত লম্বালম্বি ভাবে গিয়েছিলো, যেটি তার বাড়ার উত্থানটিকে একটি অশুভ ও বিপজ্জনক চেহারা দেয় যা আমার কাছে খুব মর্মস্পর্শী, আকর্ষণীয় হয়ে উঠেছিল। বাড়ার মুন্ডুটি, যেন মনে হচ্ছিলো, বাড়ার দণ্ডটির থেকে পুরোপুরি আলাদা এবং স্বতন্ত্র। 

কৌশিকের উপর আমি এই প্রভাব ফেলতে পেরেছি দেখে আমার নিজের উপর একটা আত্মতুষ্টি বোধ জাগলো। আমার নিজেকে খুব সেক্সি, সুন্দরী এবং কাম্য মনে হোলো। আমি কাম উত্তেজিত হয়ে উঠেছিলাম। যদিও আমার কাম উত্তেজনার আমার শরীরে কোনো বহিঃপ্রকাশ প্রকট ছিল না, তাই আমার উত্তেজনা কৌশিকের কাছে সম্পূর্ণরূপে সুস্পষ্ট না থাকলেও তাঁর উত্তেজনার কোনও আড়াল হয়নি। আমি খুব খুশি হলাম দেখে, যে আমি আমার মাসতুতো দাদার বাড়াটিকে এতটা শক্ত করে তুলতে পারি, আমার মাসতুতো দাদাকে এতটা উত্তেজিতো করতে পারি, কেবল আমার উপস্থিতিতেই।

"বাঃ, বাঃ কৌশিক, মনে হচ্ছে তোমার বাড়া আমাদের সম্পর্ক চালিয়ে যেতে চায়," আমি ছেনালিপূর্ণ এবং ক্ষেপানো ভঙ্গিতে বললাম, "আর তোমার প্রশ্নের উত্তরে, আমি বলছি হ্যাঁ, নিশ্চই। আমি তোমার স্নানের সঙ্গী হয়ে অবশ্যই যোগদান করতে চাই। আমি তোমার হতে চাই। আমি চাই যখনই তোমার দরকার পড়বে, যখনই তুমি চাইবে, তুমি আমাকে ভোগ করবে।"

কৌশিক তার হাত দুটো বাড়িয়ে দিলো। আমি, আমার চোখের সামনে নেশা ধরিয়ে দেওয়া উত্থিত বাড়ার দিকে তাকিয়ে, আস্তে আস্তে আমার জামা কাপড় খুলতে লাগলাম। আমার শাড়ির পেঁচ খুলে আমার পায়ের তলায় গলিয়ে পরে যেতে দিলাম। তারপর আমি আমার ব্লউস খুলে নিচে ফেললাম। আমি ধীরে আমার সায়ার দড়ি খুলে সায়াটিকে নিচে, আমার গোড়ালির উপর পরে যেতে দিলাম। পা দুটোকে, ছাড়া কাপড়ের স্তুপকার থেকে আলগা করে, শুধু ব্রা আর প্যান্টি পড়া অবস্থায় দাঁড়ালাম। কৌশিকের দিকে তাকিয়ে ওকে আরো উত্তেজিতো করার জন্য আমি এক এক করে শাড়ি, সায়া আর ব্লউস নিচের থেকে তুলে, ভাঁজ করে, ছোট একটি টেবিলের উপর রাখলাম। 

এর পর আমি আমার ব্রা খুলে ফেললাম। আমি শুধু আমার হাল্কা নীল রঙের সুতির প্যান্টি পড়া অবস্থায় দাঁড়িয়ে, আমার মাসতুতো দাদার চোখে চোখ রেখে, আস্তে আস্তে আমার দুটো হাত দিয়ে প্যান্টির কোমরের ইলাস্টিকের ব্যান্ড ধরে ধীরে ধীরে প্যান্টিটি নিচে টেনে নামাতে লাগলাম। এক ইঞ্চি এক ইঞ্চি করে আমি আমার প্যান্টি নিচে নামালাম, তলপেটের ঠিক সেই পর্যন্ত যেখানে আমার কামানো যোনির উপর স্থান বোঝা যায়, কিন্তু তারপরই যোনি প্রকট না করেই, প্যান্টি নামানো বন্ধ করে দিলাম। আমি কৌশিকের দিকে তাকিয়ে, লাজুক লাজুক গলায় জিজ্ঞাসা করলাম, "আমি যদি আমার প্যান্টি খুলে ফেলি, তা ঠিক হবে কি? তুমি কি বলো।"

কৌশিক অনুনয়ের সুরে বললো, "রত্না আমার সোনা, তুমি আমাকে মেরে ফেলছো। শিগগিরি তোমার প্যান্টি খুলে ফেলো।" তার উত্থিত বাড়া উপর নিচ করে, তার কথার সাথে সাথে, দুলতে লাগলো।

আমি কৌশিকের দিকে পিঠ ফিরিয়ে, আমার প্যান্টি খুলতে লাগলাম, যতটা পারি প্রলোভনসঙ্কুল রূপে, আমার গোল গোল নিতম্ব আগে দেখিয়ে, তারপর ঘুরে ওর মুখোমুখি হয়ে দাঁড়িয়ে আমার পরিষ্কার ভাবে কামানো, বালহীন যোনি ওর সামনে মেলে ধরলাম। আমি আমার সারা শরীরের উপর হাত বুলিয়ে নিলাম। স্বীকার করতে হবে, আমার শরীরের গঠন বেশ সুন্দর একটি আকৃতিতে পরিণত হয়েছিল। আমার স্তনগুলি একটু ছোট কিন্তু আমার চেপ্টা পেটের সঙ্গে সামঞ্জস্য রেখে সুন্দরভাবে দাঁড়িয়ে ছিল। আমার নিতম্ব গোলাকার এবং দৃঢ়, আর আমার দীর্ঘ পায়ের উপরে বেশ মানানসই লাগছিলো। আমি সবদিক থেকে বেশ সন্তুষ্টই ছিলাম। আমি কৌশিকের দিকে তাকালাম। সে বেশ লম্বা এবং পেশীবহুল। তার চওড়া বুক আর কাঁধ আর তার পেশীবহুল পেট যেন আমাকে বাধ্য করছিলো আমার চোখ নিচে নামিয়ে তার বড়, খাড়া বাড়াটির দিকে তাকাতে, যা কেঁপে কেঁপে যেন আমাকে আমন্ত্রণ জানাচ্ছে। তার বিশাল অনমনীয় বাড়াটি, এখনও আমার সংকুচিত ছোট্ট ভগের মধ্যে স্বাচ্ছন্দ্যের সাথে খাপ খাওয়াবার জন্য অনেক বড় দেখাচ্ছে; যাইহোক, আমি গত পরশু রাতের অভিজ্ঞতার থেকেই জানি, যে সামান্য প্রচেষ্টা করে, যোনি ঠিকমতন প্রসারিত করে, আমি ওর এই ঠাটানো বিশাল বাড়াটিকে আমার মধ্যে নিতে সক্ষম হবো।

হ্যাঁ, আমরা দুজনে একত্রে বেশ একটি আকর্ষণীয় জুটি। যে মানুষটিকে আমি আমার সর্বস্য বিলিয়ে দিচ্ছি, যে আমার সম্পর্কে, আমার মাসতুতো দাদা হয়, সেই মানুষটি সত্যিই বেশ আকর্ষণীয়। আমি আশা করি, আমিও কৌশিকের কাছে এতটাই আকর্ষণীয় যতটা সে আমার কাছে এই মুহূর্তে। যে ভাবে ওর বাড়া শক্ত, খাড়া হয়ে কাঁপছে, আর যেভাবে ও আমার দিকে মন্ত্রমুগ্ধ হয়ে একজায়গায় স্থির হয়ে আমার দিকে তাকিয়ে রয়েছে, তাতে মনে হয় কৌশিক আমাকেও আকর্ষণীয় মনে করে। আমি আবার লজ্জা লজ্জা আওয়াজে বললাম, "এবার কি আমি তোমাকে সঙ্গ দিতে পারি, তোমার স্নানের সঙ্গী হয়ে?" আর কয়েক পা এগিয়ে কৌশিকের সামনে এসে দাঁড়ালাম।

"ওহঃ নিশ্চই, অবশ্যই, এসো সুন্দরী।" কৌশিক উত্তর দিতে দিতে, তার হাত বাড়িয়ে আমার হাত ধরলো এবং আমাকে নিয়ে বাথরুমে ঢুকলো।
[+] 6 users Like dgrahul's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)