Thread Rating:
  • 30 Vote(s) - 2.93 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আমার সতী মায়ের সতীত্ব হরণ
#1
        প্রথম অধ্যায়

আমার বাবা অরুন চ্যাটার্জী একজন সফল ব্যক্তি,, তিনি একটি মাল্টিন্যাশনাল কোম্পানির এমডি পদে আছেন,, আমাদের বাড়ি গড়িয়া,, আমার মা বিদিশা চ্যাটার্জী একজন গৃহবধূ। বাবা আর মায়ের প্রেমঘটিত বিবাহ,, তাঁদের দীর্ঘ ৭ বছরের প্রেম বিবাহের মাধ্যমে পূর্ণতা পেয়েছিলো,, বাবা সম্পূর্ণ মধ্যবিত্ত পরিবারের ছেলে হলেও মা ছিলেন বড়োলোকের একমাত্র আদুরে কন্যা,, আমার মায়ের কোনোকিছুর অভাব না থাকলেও তিনি বড্ডো একা ছিলেন। কারণ তাঁর মা ছোটবেলাতেই মারা যান এবং তাঁর বাবা ব্যবসা নিয়ে অত্যন্ত ব্যস্ত থাকতেন,, তাই তিনি নিজের মধ্যেই একটা ছোট্ট জগৎ বানিয়ে নিয়েছিলেন। তাঁর এই একাকিত্বের অন্ধকারে আলো নিয়ে এসেছিলেন আমার বাবা,, মা বাবাকে পেয়ে তাঁর সব যন্ত্রনা ভুলে গিয়েছিলেন,, তিনি নিজের খোলোসটাকে যেনো ভেঙেচুরে বেরিয়ে এলেন,, তারপর তাঁদের বর্ণময় প্রেমের সূত্রপাত হলো। বাবা মাকে অত্যন্ত ভালোবাসতেন,, বাবা মায়ের কোনও কষ্ট সহ্য করতে পারতেন না আর এদিকে মাকে পাওয়ার জন্য নিজেকে যোগ্য জায়গায় নিয়ে যাওয়ার নিরলস পরিশ্রম করতেন। মা তাঁর গরিব প্রেমিকের ভালো জীবনের জন্য মন্দিরে গিয়ে পুজো দিতেন,, একাদশী করতেন আর  প্রচুর রান্না শিখেছিলেন। বাবাকে তিনি নিজে হাতে আদর করে খাইয়ে দিতেন,, দিতেন বলছি কেন এখনো দেন। বাবা যেবার নিজের উপার্জিত অর্থে প্রথম মাকে একটি শাড়ি কিনে দিয়েছিলেন সেইদিন মায়ের খুশির কোনও সীমা ছিলো না,,তিনি যেনো সেইদিন স্বর্গে বিচরণ করেছিলেন।মা সেই শাড়ি আজও অত্যন্ত যত্নে আলমারিতে রেখে দিয়েছেন।দাদু প্রথমে তাঁদের সম্পর্কের কথা জানতে পেরে অসন্তুষ্ট হলেও পরে মেনে  নিয়েছিলেন। কারণ বাবা অত্যন্ত চরিত্রবান এবং সৎ ছিলেন,, আর তাঁর চরিত্রের এই দিকটা দাদুকে মুগ্ধ করেছিলো।


এতো গেলো আগের কথা। বাবা নিজের পরিশ্রমের জন্য একজন সফল মানুষ,, দাদু দুই বছর হলো গত হয়েছেন। বাবা আর মায়ের মধ্যে সম্পর্ক এখনো আগের মতোই আছে,, যেনো ব্যাঙ্গমা আর ব্যাঙ্গমী। বাবা কাজ থেকে ফিরলে সারাদিনের জমানো কথা মায়ের তাঁকে বলা চাইই। আর বাবাও মন দিয়ে ধৈর্য সহকারে তাঁর সব কথা শোনেন। এইভাবেই আমাদের দিন চলছিলো কিন্তু বাধ সেধেছিলো একটি ঘটনা।

আমি তখন নাইনে পড়ি। আমরা সেইবার ট্যুরে ইতালি গিয়েছিলাম। সেখানে বাবার একটি বিসনেস গেট টুগেদার পার্টি ছিলো এবং বাবা আমাকে ও মাকে ওই পার্টিতে নিয়ে গিয়েছিলেন। ওই পার্টিতে একজন আফ্রিকান মুসলিম বিলিয়নিয়ার নিগ্রো ছিলো। আমি জীবনে প্রথম সামনাসামনি এমন কদাকার মানুষ দেখেছিলাম। বাবা নেশাভাঙ করেন না এবং মায়ের ভয়ে ঐসব ছুঁয়েও দেখেন না। তাই পার্টি বাবার কাছে অতটা চিত্তাকর্ষক হতে পারেনি। বাবা বিসনেস নিয়ে ২ জন লোকের সাথে একটি কোনায় কথা বলছিলেন এবং মা  বাকি মহিলা অতিথির সাথে আলাপ করছিলেন। ওখানে অনেকে মায়ের রূপের প্রশংসা করছিলেন। মা এতো প্রশংসা শুনে লজ্জায় অত্যন্ত সংকুচিত হয়ে পড়েছিলেন। হটাৎ আমার চোখ গেলো ওই কালো মুসলিম লোকটার দিকে। লোকটার হাতে মদের গ্লাস,, সে কুরেকুরে আমার সতী মহিয়সী মাকে দেখছিলো। মা পার্টিতে একটি নেভি ব্লু শাড়ি আর ম্যাচিং করা স্লীভলেস ব্লাউস পড়েছিলেন।মায়ের উন্নত ভরাট শরীর সে পুরো গিলে খাচ্ছিল,, যেনো সে মাকে চোখ দিয়ে ;., করছে।মা একবার নিজের চুল ঠিক করার জন্য হাত উপরে করেছিলেন,, মায়ের কামানো মসৃন বগল দেখে লোকটা জীব দিয়ে ঠোঁট চাটলো। আস্তে আস্তে ড্রিংক শেষ করে লোকটা বাবার দিকে এগিয়ে গেলো,, তারপর তাদের মধ্যে কিসব কথাবার্তা হলো,, বাবা দেখলাম অত্যন্ত হাসি মজা করছেন লোকটার সাথে। এরপর বাবা লোকটার সাথে মায়ের দিকে এগিয়ে এলেন।
“মিস্টার বনগানি,, ইনি আমার ওয়াইফ বিদিশা,, বিদিশা ইনি বনগানি,,আফ্রিকার অন্যতম বড়ো হীরের খনির মালিক।”
বনগাঁনি একটি হাত বাড়িয়ে দিলো,, মাও হাত বাড়িয়ে হ্যান্ডশেক করলেন। বনগাঁনি তখন বললো “কাল আপনাদের আমার আব্রুজ্জির ম্যানশনে নিমন্ত্রণ রইলো। আমার গাড়ি কাল সন্ধ্যেয় আপনাদের নিতে আসবে।”
মা ও বাবা অত্যন্ত আনন্দের সঙ্গে রাজি হলেন,, লোকটা এরপর আমার দিকে তাকিয়ে আমার মাথায় হাত বুলিয়ে দ্রুত হলঘর ছেড়ে বের হয়ে গেলো।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
খুবই ভালো হচ্ছে. পুরো লেখা চাই. মাঝপথে থেমে গেলে চলবে না কিন্তু. তাহলে খুবই খারাপ লাগবে.
[+] 1 user Likes ray.rowdy's post
Like Reply
#3
Please continue
Like Reply
#4
দারুন স্টোরি। লিখতে থাকেন
[+] 1 user Likes Mustaq's post
Like Reply
#5
ভালো গল্প হবে বলে মনে হচ্ছে, কিন্তু ধৈর্য ধরে পুরো গল্প টি লিখে শেষ করতে পারে কজন? এরকম অনেক গল্প আসে আর অসমাপ্ত থেকে যায়....
Like Reply
#6
(03-01-2023, 06:07 AM)ray.rowdy Wrote:
খুবই ভালো হচ্ছে. পুরো লেখা চাই. মাঝপথে থেমে গেলে চলবে না কিন্তু. তাহলে খুবই খারাপ লাগবে.

চিন্তা নেই,, আজই দ্বিতীয় অধ্যায় আসবে,, তবে আপডেটগুলো ছোটো হবে,, আসলে পড়াশুনো তো আছে ?
[+] 1 user Likes peepoyee12345's post
Like Reply
#7
অসাধারণ হচ্ছে চালিয়ে যান,,, শেষ করবেন অবশ্যই,, দারুন লেখা
Like Reply
#8
দ্বিতীয় অধ্যায়

আসলে ছেলে হয়ে মায়ের রূপের বর্ণনা করা উচিত নয় বলেই জানি,,কিন্তু তবুও বলছি আমার মা অত্যন্ত সুন্দরী। তাঁর গায়ের রং উজ্জ্বল শ্যামলা,, যেনো সোনার কলসীতে কচি দূর্বা ঘাসের ছায়া পড়েছে।তাঁর নিবিড় কালো চোখ শান্ত অপ্রগলভ,, সর্বাঙ্গের উচ্ছলিত যৌবন যেনো চোখদুটিতে এসে স্থির নিস্তরঙ্গ হয়ে গিয়েছে।তাঁর চোখদুটির দিকে বেশিক্ষন তাকানো যায় না,, তাকালে একটি বেদনামিশ্রিত বিষাদঘন অনুভূতির সঞ্চার হয়,, যা অসহ্য সুখ প্রদান করে। আমার মা অন্তসলীলা প্রকৃতির,,বাইরে থেকে তাঁর অন্তরের পরিচয় অল্পই পাওয়া যায়। তাঁর প্রকৃতিতেও একটি মধুর ভাবমন্থর গভীরতা আছে যা সহজে বিচলিত হয় না। কিন্তু তাঁর এই বাঁধন,, তাঁর ভাবমন্থর গভীরতা নিমেষে ভেঙে যায় বাবাকে কাছে পেলে।আমিও তাই মনে মনে মায়ের মতো একজন স্ত্রীকে কামনা করতাম।

যাই হোক পরদিন সন্ধ্যায় আমাদের হোটেলের বাইরে একটি ব্ল্যাক লিমোজিন আমাদের নিতে আসলো। মা একটি রেড গাউন পড়েছিলেন,, আর রোজ গোল্ড প্লেটেড রেড জুয়েলারি ছিলো তাঁর পরনে।যেনো সাক্ষাৎ অপ্সরা লাগছিলো তাঁকে। আমরা বনগাঁনির ম্যানশন দেখে অবাক হয়ে গেলাম। এটা প্রাচীন রোমান সাম্রাজ্যের নির্মাণশৈলীর আদলে বানানো একটি প্যালেস।বিশাল তিনতলা ভবন যার সর্বমোট ৪৮টি কক্ষ। সাইডে একটি টেনিস কোর্ট,, সুইমিং পুল আর সর্বোপরি একটি প্রাচীনত্ব যা মনকে ভাবুক করে তোলে। এমন একটি ম্যানশন থেকে একটি কদাকার দৈত্য বেরিয়ে আসলে মনটা খারাপ হয়ে যায়। বনগাঁনি বেরিয়ে এসে আমাদের সম্ভাষণ করলো।
“আসুন মিস্টার চ্যাটার্জী,, আমি আপনাদেরই অপেক্ষা করছিলাম। নমস্কার মিসেস চ্যাটার্জী,, আপনার মতো সুন্দরী এই ম্যানশনে এসে একে আলোকিত করে দিয়েছে।”বলে দৈত্যটা আমার মায়ের কব্জিতে চুম্বন করলো। লক্ষ্য করলাম মায়ের মুখে লজ্জামিশ্রীত অস্বস্তির ছায়া পড়েছে। বাবা ব্যাপারটাকে অতটা আমল দিলেন না। যাই হোক আমরা এই বিশাল ভবনে একে একে প্রবেশ করলাম।

বনগাঁনি তার পাশের একটি লোককে আফ্রিকান কোনও অজ্ঞাত ভাষায় কিছু বললো,, তারপর উভয়ের মুখেই একটি নোংরা হাসি খেলে গেলো। আমি অশনি সংকেতের আভাষ পেলাম।

বাবা এবং মা যে ড্রিংক করেন না এটা শুনে তারা হতাশ হলো,, ভিতরে একটি আফ্রিকান মেয়ে ছিলো,, সম্ভবত কাজ করে বলেই বোধ হলো,, ফিগারটা ভালো,, যৌন আবেদনময়ী। সে দেখলাম এক দৃষ্টিতে মাকে পরখ করছে,, বনগাঁনি মেয়েটার কাছে গিয়ে কিছু বললো,, মেয়েটাও তার উত্তরে কিছু বললো আর তারপর দুইজনেই মুচকি হেসে উঠলো।

“দেখুন,, পার্টিতে যদি ড্রিংকই না করেন তাহলে অর্ধেক মজাই মাটি,, শুনুন এখানে এক নম্বর রাশিয়ান ভদকা আছে,, একদম মেয়েলি ড্রিংক। আপনারা ট্রাই করুন,, ভালো লাগবে আমি কথা দিচ্ছি।”
বাবা দেখলাম মাকে কিছু বললেন কানে কানে,, মা দেখলাম একটি অগ্নিদৃষ্টি নিক্ষেপ করলেন বাবার দিকে। বাবা মায়ের হাত ধরে কিছু বললেন,, অনেক অনুরোধ উপরোধের পর মা শেষমেশ রাজি হলেন।আমি বনগাঁনির চোখে একটি বিজয়ের দৃষ্টি দেখতে পেলাম,,, ব্যাপারটা আমার মনে ভয়ের সঞ্চার করলো।


আমি ছিলাম এই পার্টির একমাত্র বাচ্চা সদস্য,, এখানে থাকা ঠিক নয় বুঝে আমি ম্যানশনটা ঘুরে দেখতে লাগলাম। পার্টি দোতলায় হচ্ছিলো,, আমি আস্তে আস্তে করিডর দিয়ে হেঁটে যাচ্ছিলাম,, এভাবে কিছুক্ষন কেটে গেলো,,  লক্ষ্য করলাম মা ঘর থেকে বেরিয়ে ওয়াশরুমের দিকে গেলেন। আমিও ফেরবার রাস্তা ধরলাম,,হটাৎ লক্ষ্য করলাম বনগাঁনি ঘর থেকে বেরোলো,, আমি একটি দেয়ালের আড়ালে লুকোলাম,, দেখলাম বনগাঁনি হাতের গ্লাসের ড্রিংক শেষ করে ওটা ছুঁড়ে ফেলে দিয়ে আস্তে আস্তে ওয়াশরুমের পাশে এসে দাঁড়ালো,, তারপর দরজায় কান ঠেকিয়ে কি যেনো শোনার চেষ্টা করলো। আমি দেখলাম আস্তে আস্তে বনগাঁনি ওর প্যান্টের চেন খুলে ওর ধোন বার করলো,, ওর ওই বিশাল ধোন দেখে আমি আঁতকে উঠলাম,, যেনো একটা কালনাগ ফুঁসছে!!ও আস্তে আস্তে ওর ওই বিশাল ধোন কচলাতে লাগলো। এইভাবে কিছু মিনিট কাটলো,, তারপর দেখি ওই শয়তানটা তাড়াতাড়ি ওর ধোন প্যান্টের ভিতর ঢুকিয়ে চেন আটকে ব্যালকনির পাশে দাঁড়িয়ে মোবাইল বের করে যেনো কিছুই হয়নি এমন ভাব করে স্ক্রিনের দিকে তাকিয়ে রইলো। মা মিনিটখানেকের মধ্যে বেরিয়ে আসলেন,, বনগাঁনি মাকে দেখে হাসিমুখে এগিয়ে গিয়ে কিছু বললো। মা দেখলাম হেসে তার কথার উত্তর দিয়ে ওর সাথে ঘরে চলে গেলেন। আমিও সাথে সাথে দেয়ালের আড়াল থেকে বেরিয়ে ঘরে চলে গেলাম।

ঘরে গিয়ে দেখি বাবা মা পাশাপাশি বসে আছেন। বাবাকে একটু অপ্রকৃতিস্থ লাগছিলো। যেহেতু তিনি কোনোদিন ড্রিংক করেননি,,তাই এটা স্বাভাবিক। মা দেখলাম  লজ্জা ভাব কাটিয়ে সাবলীলভাবেই সবার সাথে কথা বলছেন।মাও হয়তো কিছুটা ড্রিংক করেছেন। হঠাৎ কাজের মেয়েটাকে বনগাঁনি কিছু বললো,, মেয়েটা সেটা শুনে মায়ের কাছে গিয়ে তাঁকে নিয়ে উঠে বাইরে চলে গেলো। ঘরে শুধু বাবা, আমি, বনগাঁনি আর বনগাঁনির দুটো সিকিউরিটি গার্ড। আমিও ঘরের বাইরে বেরিয়ে গেলাম।

বাইরে বেরিয়ে আমি মা আর ওই মেয়েটাকে কোথাও দেখতে পেলাম না। ভাবলাম হয়তো তারা উপরতলায় গিয়েছে,, তাই আমি উপরে উঠতে লাগলাম। উপরে উঠে দেখি মেয়েটা আর আমার মা দুটো গ্লাস নিয়ে দাঁড়িয়ে কথা বলছে,, আর আস্তে আস্তে ড্রিংক করছে। তাঁরা সম্ভবত ওয়াইন খাচ্ছিলেন,, আর মেয়েটা মাকে ওয়াইন খাওয়ার টেকনিক বোঝাচ্ছিলো। এরপর ওরা ড্রিংক শেষ করতেই মেয়েটা মাকে নিয়ে একটা ঘরে গেলো,, আমিও চুপিচুপি ঘরটার পাশে গিয়ে দাঁড়ালাম,,গিয়ে দেখি ঘরটা খুব সুন্দর করে সাজানো,, বিছানার ওপর গোলাপ ছড়ানো,, সারা ঘরে সুন্দর এসেন্সের গন্ধ। ব্যাপারটা আমার মনে একটা ভয়ের অনুভূতি সৃষ্টি করলো।
Like Reply
#9
হেভি হইতাছে মামা এইভাবে ই চালাতে থাকো
[+] 1 user Likes Mustaq's post
Like Reply
#10
Mayer bornona ta khub sundor diyechen
[+] 1 user Likes D Rits's post
Like Reply
#11
অসাধারণ হয়েছে। অচেনা একটা লোকের সাথে বুঝি মায়ের বাসর হবে এবার। খুব উত্তেজনা নিয়ে পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।
Like Reply
#12
Khub valo
Like Reply
#13
দু-চারজন হাতে গোনা লেখক ছাড়া এখানে বেশিরভাগ লেখকের গল্প শুরু করে শেষ করার ক্ষমতা নেই। জানিনা এটাও শেষ হবে কিনা -- তবুও শুরুটা দুর্দান্ত লাগলো। লাইক এবং রেপু দিলাম।

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#14
(03-01-2023, 07:15 PM)Somnaath Wrote: দু-চারজন হাতে গোনা লেখক ছাড়া এখানে বেশিরভাগ লেখকের গল্প শুরু করে শেষ করার ক্ষমতা নেই। জানিনা এটাও শেষ হবে কিনা -- তবুও শুরুটা দুর্দান্ত লাগলো। লাইক এবং রেপু দিলাম।

চিন্তা করবেন না,, শেষ করবো,, এইকারণেই এখানে এসেছি,, ধন্যবাদ,, আর এইভাবেই পাশে থাকবেন।
Like Reply
#15
দারুন হচ্ছে.........
Like Reply
#16
Excellent
Like Reply
#17
Please make it incest group
Like Reply
#18
(03-01-2023, 03:34 PM)peepoyee12345 Wrote:
দ্বিতীয় অধ্যায়

আসলে ছেলে হয়ে মায়ের রূপের বর্ণনা করা উচিত নয় বলেই জানি,,কিন্তু তবুও বলছি আমার মা অত্যন্ত সুন্দরী। তাঁর গায়ের রং উজ্জ্বল শ্যামলা,, যেনো সোনার কলসীতে কচি দূর্বা ঘাসের ছায়া পড়েছে।তাঁর নিবিড় কালো চোখ শান্ত অপ্রগলভ,, সর্বাঙ্গের উচ্ছলিত যৌবন যেনো চোখদুটিতে এসে স্থির নিস্তরঙ্গ হয়ে গিয়েছে।তাঁর চোখদুটির দিকে বেশিক্ষন তাকানো যায় না,, তাকালে একটি বেদনামিশ্রিত বিষাদঘন অনুভূতির সঞ্চার হয়,, যা অসহ্য সুখ প্রদান করে। আমার মা অন্তসলীলা প্রকৃতির,,বাইরে থেকে তাঁর অন্তরের পরিচয় অল্পই পাওয়া যায়। তাঁর প্রকৃতিতেও একটি মধুর ভাবমন্থর গভীরতা আছে যা সহজে বিচলিত হয় না। কিন্তু তাঁর এই বাঁধন,, তাঁর ভাবমন্থর গভীরতা নিমেষে ভেঙে যায় বাবাকে কাছে পেলে।আমিও তাই মনে মনে মায়ের মতো একজন স্ত্রীকে কামনা করতাম।

যাই হোক পরদিন সন্ধ্যায় আমাদের হোটেলের বাইরে একটি ব্ল্যাক লিমোজিন আমাদের নিতে আসলো। মা একটি রেড গাউন পড়েছিলেন,, আর রোজ গোল্ড প্লেটেড রেড জুয়েলারি ছিলো তাঁর পরনে।যেনো সাক্ষাৎ অপ্সরা লাগছিলো তাঁকে। আমরা বনগাঁনির ম্যানশন দেখে অবাক হয়ে গেলাম। এটা প্রাচীন রোমান সাম্রাজ্যের নির্মাণশৈলীর আদলে বানানো একটি প্যালেস।বিশাল তিনতলা ভবন যার সর্বমোট ৪৮টি কক্ষ। সাইডে একটি টেনিস কোর্ট,, সুইমিং পুল আর সর্বোপরি একটি প্রাচীনত্ব যা মনকে ভাবুক করে তোলে। এমন একটি ম্যানশন থেকে একটি কদাকার দৈত্য বেরিয়ে আসলে মনটা খারাপ হয়ে যায়। বনগাঁনি বেরিয়ে এসে আমাদের সম্ভাষণ করলো।
“আসুন মিস্টার চ্যাটার্জী,, আমি আপনাদেরই অপেক্ষা করছিলাম। নমস্কার মিসেস চ্যাটার্জী,, আপনার মতো সুন্দরী এই ম্যানশনে এসে একে আলোকিত করে দিয়েছে।”বলে দৈত্যটা আমার মায়ের কব্জিতে চুম্বন করলো। লক্ষ্য করলাম মায়ের মুখে লজ্জামিশ্রীত অস্বস্তির ছায়া পড়েছে। বাবা ব্যাপারটাকে অতটা আমল দিলেন না। যাই হোক আমরা এই বিশাল ভবনে একে একে প্রবেশ করলাম।

বনগাঁনি তার পাশের একটি লোককে আফ্রিকান কোনও অজ্ঞাত ভাষায় কিছু বললো,, তারপর উভয়ের মুখেই একটি নোংরা হাসি খেলে গেলো। আমি অশনি সংকেতের আভাষ পেলাম।

বাবা এবং মা যে ড্রিংক করেন না এটা শুনে তারা হতাশ হলো,, ভিতরে একটি আফ্রিকান মেয়ে ছিলো,, সম্ভবত কাজ করে বলেই বোধ হলো,, ফিগারটা ভালো,, যৌন আবেদনময়ী। সে দেখলাম এক দৃষ্টিতে মাকে পরখ করছে,, বনগাঁনি মেয়েটার কাছে গিয়ে কিছু বললো,, মেয়েটাও তার উত্তরে কিছু বললো আর তারপর দুইজনেই মুচকি হেসে উঠলো।

“দেখুন,, পার্টিতে যদি ড্রিংকই না করেন তাহলে অর্ধেক মজাই মাটি,, শুনুন এখানে এক নম্বর রাশিয়ান ভদকা আছে,, একদম মেয়েলি ড্রিংক। আপনারা ট্রাই করুন,, ভালো লাগবে আমি কথা দিচ্ছি।”
বাবা দেখলাম মাকে কিছু বললেন কানে কানে,, মা দেখলাম একটি অগ্নিদৃষ্টি নিক্ষেপ করলেন বাবার দিকে। বাবা মায়ের হাত ধরে কিছু বললেন,, অনেক অনুরোধ উপরোধের পর মা শেষমেশ রাজি হলেন।আমি বনগাঁনির চোখে একটি বিজয়ের দৃষ্টি দেখতে পেলাম,,, ব্যাপারটা আমার মনে ভয়ের সঞ্চার করলো।


আমি ছিলাম এই পার্টির একমাত্র বাচ্চা সদস্য,, এখানে থাকা ঠিক নয় বুঝে আমি ম্যানশনটা ঘুরে দেখতে লাগলাম। পার্টি দোতলায় হচ্ছিলো,, আমি আস্তে আস্তে করিডর দিয়ে হেঁটে যাচ্ছিলাম,, এভাবে কিছুক্ষন কেটে গেলো,,  লক্ষ্য করলাম মা ঘর থেকে বেরিয়ে ওয়াশরুমের দিকে গেলেন। আমিও ফেরবার রাস্তা ধরলাম,,হটাৎ লক্ষ্য করলাম বনগাঁনি ঘর থেকে বেরোলো,, আমি একটি দেয়ালের আড়ালে লুকোলাম,, দেখলাম বনগাঁনি হাতের গ্লাসের ড্রিংক শেষ করে ওটা ছুঁড়ে ফেলে দিয়ে আস্তে আস্তে ওয়াশরুমের পাশে এসে দাঁড়ালো,, তারপর দরজায় কান ঠেকিয়ে কি যেনো শোনার চেষ্টা করলো। আমি দেখলাম আস্তে আস্তে বনগাঁনি ওর প্যান্টের চেন খুলে ওর ধোন বার করলো,, ওর ওই বিশাল ধোন দেখে আমি আঁতকে উঠলাম,, যেনো একটা কালনাগ ফুঁসছে!!ও আস্তে আস্তে ওর ওই বিশাল ধোন কচলাতে লাগলো। এইভাবে কিছু মিনিট কাটলো,, তারপর দেখি ওই শয়তানটা তাড়াতাড়ি ওর ধোন প্যান্টের ভিতর ঢুকিয়ে চেন আটকে ব্যালকনির পাশে দাঁড়িয়ে মোবাইল বের করে যেনো কিছুই হয়নি এমন ভাব করে স্ক্রিনের দিকে তাকিয়ে রইলো। মা মিনিটখানেকের মধ্যে বেরিয়ে আসলেন,, বনগাঁনি মাকে দেখে হাসিমুখে এগিয়ে গিয়ে কিছু বললো। মা দেখলাম হেসে তার কথার উত্তর দিয়ে ওর সাথে ঘরে চলে গেলেন। আমিও সাথে সাথে দেয়ালের আড়াল থেকে বেরিয়ে ঘরে চলে গেলাম।

ঘরে গিয়ে দেখি বাবা মা পাশাপাশি বসে আছেন। বাবাকে একটু অপ্রকৃতিস্থ লাগছিলো। যেহেতু তিনি কোনোদিন ড্রিংক করেননি,,তাই এটা স্বাভাবিক। মা দেখলাম  লজ্জা ভাব কাটিয়ে সাবলীলভাবেই সবার সাথে কথা বলছেন।মাও হয়তো কিছুটা ড্রিংক করেছেন। হঠাৎ কাজের মেয়েটাকে বনগাঁনি কিছু বললো,, মেয়েটা সেটা শুনে মায়ের কাছে গিয়ে তাঁকে নিয়ে উঠে বাইরে চলে গেলো। ঘরে শুধু বাবা, আমি, বনগাঁনি আর বনগাঁনির দুটো সিকিউরিটি গার্ড। আমিও ঘরের বাইরে বেরিয়ে গেলাম।

বাইরে বেরিয়ে আমি মা আর ওই মেয়েটাকে কোথাও দেখতে পেলাম না। ভাবলাম হয়তো তারা উপরতলায় গিয়েছে,, তাই আমি উপরে উঠতে লাগলাম। উপরে উঠে দেখি মেয়েটা আর আমার মা দুটো গ্লাস নিয়ে দাঁড়িয়ে কথা বলছে,, আর আস্তে আস্তে ড্রিংক করছে। তাঁরা সম্ভবত ওয়াইন খাচ্ছিলেন,, আর মেয়েটা মাকে ওয়াইন খাওয়ার টেকনিক বোঝাচ্ছিলো। এরপর ওরা ড্রিংক শেষ করতেই মেয়েটা মাকে নিয়ে একটা ঘরে গেলো,, আমিও চুপিচুপি ঘরটার পাশে গিয়ে দাঁড়ালাম,,গিয়ে দেখি ঘরটা খুব সুন্দর করে সাজানো,, বিছানার ওপর গোলাপ ছড়ানো,, সারা ঘরে সুন্দর এসেন্সের গন্ধ। ব্যাপারটা আমার মনে একটা ভয়ের অনুভূতি সৃষ্টি করলো।
[+] 1 user Likes @prasanna12345's post
Like Reply
#19
সেরা সেরা,,, চালিয়ে যান
Like Reply
#20
এটা একটু অতিরিক্তই সুন্দর।। উফফ
[+] 1 user Likes The-Devil's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)