Thread Rating:
  • 9 Vote(s) - 2.89 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
দুই জন মানুষের গল্প।
#1
2/6/2022??

 আমরা বাড়ী থেকে পালিয়ে বিয়ে করি।আমার পরিবার প্রথমে মেনে নিতে না চাইলেও, যখন ওর পরিবার থেকে বলা হয় তাদের মেয়ে কে তারা তেজ্জো করে দিসে এবং সরকারি ভাবে তেজ্জো করে কাগজ পাঠিয়ে দিবে। তখন আমার পরিবার থেকে আমাদের মেনে নেয়???

আমরা ৩ মাস হাসি খুসি সংসার করার পর হটাৎ একদিন সন্ধা বেলা আমি বাহিরে থাকাকালিন রাড়ী থেকে কল আসে ,হাদির বাড়ীর মানুষ আসছে সাথে অনেক গুলো পুলিশ নিয়ে হিমি কে নিয়ে যাওয়ার জন্য। আমি বাসায় আসার পর শুনি হিমি কে পুলিশ আর ওর বোন নাকি জোর জবরদস্তু করে থানায় নিয়ে যায়। থানা থেকে বলা হয় হাদির ১৮ বছর হইতে কয়েক মাস বাকি তাই ওর পরিবার ওরে নিয়ে যাবে ,আর ওকে অনেক ভয় দেখানো হয় যে,ও যদি এখন না যায় ওর পরিবারের সাথে তাহলে ওর পরিবার নাকি আমার অনেক ক্ষতি কররে আরও বলা হয়,তোমার তো ১৮ বছর হলে তুমি তখন আসলে তখন কেউ তোমাকে সবুজ এর কাছ থেকে নিয়ে যেতে পারবে না। তখন হাদি ভয়ে ও ১৮ বছর হওয়ার পর আবার আসবে ভেবে ওর পরিবারের সাথে চলে যায় ৬/৯/২০২২।?
হাদিকে নিয়ে যাওয়ার পর অনেক মারধোর করতো ,মেরে হাস্পাতালে ভর্তি করে রাখতো। আমার সাথে কথাও বলতে দিতো না। মাঝে মাঝে ওর বোন বাসায় না থাকলে ওর আম্মু বা খালার ফোন দিয়ে কল দিয়ে কথা বলতো আর কান্নাকাটি করতো অনেক। বলতো "যানো সবুজ নামাজ পরে আল্লাহর কাছে কান্নাকাটি তোমাকে চাই তাই আমারে নামাজ টা ও পরতে দেয় না" আরও বলতো "যানো সবুজ আমার চুল গুলা কি দোস করছে ,আমার চুল গুলা কাইটা ফালাইসে,আমার ঘুমানোর জায়গা তে ও আমার বালিস এ কিসের তাবিজ রাখে আমার খাবারে আরবি লেখা কাগজ রাখে"আর অনেক কান্নাকাটি করতো।????

১ মাস পর ২৪/১০/২০২২ ও আবার চলে আসে আমার কাছে ,তারপর ও ওর পরিবার মেনে নেয় না। ২ দিন পর আবার ওর পরিবার ওকে নিয়ে যায়।তারপর দির্ঘদিন আমাদের কথা হয় না। অনেক দিন পর একদিন আমাকে কল দিয়ে বলে "সবুজ তোমাকে ডিভর্স দেই না তাই প্রতিদিন অনেক মারধোর করে ,প্রতিদিন ডিভর্সের পেপার টা নিয়ে আসে সিগ্ন্যাচার করতে বলে আর অনেক মারধোর করে।আরও বলে "যানো সোনাপখি ওই জানয়ার টা আমাকে এমন মারা মারে এই ৪ দিন আমি হাস্পাতাল ভর্তি ছিলাম"। ???????
গত ১২-১৩ দিন আগে শেষ কথা হইছিল তখন হাদি বলছিলো আমারে কবে নিবা ,আমি বলছি ১৮ বছর হইতে আর কয়েক মাস আছে ১৮ হইলেই আমরা আবার এক হবো ইনশাল্লাহ। পরে হাদি বল্লো "আচ্ছা ,তাইলে আমার এই কয়েকদিন মারধর খেয়েই থাকতে হবে ,যানো সোনাপাখি ও আমারে যেই লাত্থি মারে তুমি ই বলো ওর মতো মানুষ যদি আমারে লাত্থি দেয় আমার মতো ছোট একটা মানুষ ঠিক থাকতে পারে”।
তার পর আমরা অনেক ক্ষন হাশি খুসি কথা বলি। এটাই ছিলো আমাদের শেষ কথা?? ২৮/১২/২০২২ আমার সোনাপাখি আর এই দুনিয়ায় নাই???।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 3 users Like Bangla Golpo's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)