Thread Rating:
  • 16 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মুসলিম গোলাম, হিনদু মালিক
#1
আমি ভুবন । ছোটবেলা থেকেই আমি সাবমিসিব । আমি সবসময় চাইতাম গোলামী করতে । আর তার সুযোগও এসে পড়লো যখন আমি ক্লাস ১০ এ উঠি । আর এখান থেকেই শুরু হয়ে গেলো * মালিক আর মুসলিম গোলাম । * মালিক আমাকে চোদা দিয়ে শুরু করে, বড় হয়ে আমার বউও ঠিক করে আমাকে পাক্কা কাকোল্ড বানানোর গল্প ।


পর্ব ১

"তুই আজকে আমার বাসায় যাবি স্কুলের পর, আমাকে উচ্চতর গনিতের সূচকের অধ্যায়টা ভালো করে বুঝিয়ে দিবি", ক্লাসের সবথেকে সুদর্শন ও প্পুলার ছেলে সুজয় আমাকে বললো । আমি প্রতিদিনের মত মাথা নিচু করে প্রথম বেঞ্চের কোনায় যেয়ে বসে পড়লাম । হঠাৎ সুজয় আমাকে এই কথাটি বললো । আমি মাথা নিচু করে বললাম জি আচ্ছা । সুজয় বললো "খানকির পোলা, মায়ের দুদ খাস নাই?? গলায় জোড় নাই কেন?" আমি আবার বললাম এইবার একটু জোড়ে "জি আচ্ছা যাবো" ।
আমি আর সুজয় ক্লাস টেন এর ছাত্র । সুজয় দেখতে অনেক সুন্দর আর সবাই ওকে অনেক পছন্দ করে । স্কুলের মেয়েরা সুজয় বলতেই অজ্ঞান । কত মেয়ে যে ওর কাছে নিজের ভারজিনিটি দেয়ার জন্য বসে আছে তা হিসেব ছাড়া । আমি ভুবন, গোবেচারা রকম মানুষ । পড়াশোনা ছাড়া আর কোনো কিছুতে আমার দক্ষতা নেই । অনেক সাবমিসিব একটা ছেলে । আর এর সুযোগ নিয়ে সুজয় তার সব হোমওয়ার্ক, এস্যাইনমেন্ট আমাকে দিয়ে করিয়ে নেয় । আমিও হাসি মুখে সব করে দেই ।
স্কুল শেষ সুজয়ের বাসায় চলে গেলাম । সুজয় গোসলে আর আমি ওর বেডরুমে বসে আছি । সুজয়ের মা-বাবা দুইজনই আমেরিকা থাকে । এখানে ওর বাসার টেককেয়ার এর সাথে ও থাকে । ওর বাসার টেককেয়ার হালিম চাচা নিচ তালায় থাকে । আর ও থাকে ৩ তালায় একা । গোসল থেকে বের হয়ে সুজয় মাথা মুছতে মুছতে বিছানায় বসলো । আমি ওকে বললাম
"এখন শুরু করবে?"
ও উত্তরে বললো "হুম একটু পরেই শুরু করবো, হাত পা ছেড়ে দিসে রে ।"
"ও আচ্ছা"
"ভুবন একটা কাজ করতো"
"কি?"
"আমার পা টা টিপে দে তো, অনেক বেথ্যা করতাছে"
আমি কিছু বললাম না । মাথা নিচু করে বসে আছি । এ দেখে ও আবার বললো "কিরে কি বললাম?"
আমি এর পর বিছনায় গিয়ে বসে ওর পা টিপতে থাকলাম । আর ও সিগারেটের প্যাকেট থেকে একটা সিগারেট বের করে টানতে লাগলো ।
"শোন ভুবন, তোর আর্থিক অবস্থা অনেক খারাপ তা আমি জানি । আর আমিও বাসায় একটা থাকি । তুই আমার বাসায় থাকবি । আমাকে পড়াবি, আমি যা যা বলি শুনবি, তাহলে আমি তোকে ৩ বেলা খেয়ে থাকতে দিবো । কিরে থাকবি?"
আমি একটা মেসে থাকি । আর মাস শেষে গ্রাম থেকে বাবা-মার হার মাস শেষ হয়ে যায় আমাকে মাসিক খরচা দিতে । তাই এই কথা শুনে আমি যেনো চাঁদ হাতে পেয়ে গেলাম । এবং সাথে সাথেই বললাম "জি থাকবো"

আমার এত উতপিরতা দেখে সুজয় একটু হাসলো । আচ্ছা ঠিক আছে । এখন মন দিয়ে পা টিপ । আর রাতে গিয়ে সব জিনিশ পত্র নিয়ে আসিস ।
আমি খুশি মনে সুজয়ের পা টিপতে থাকি ।

আধা ঘন্টা পর হাত অনেক ব্যাথা হয়ে যাবার কারনে পা আর টিপতে পারছিলাম না । আর পা টিপা কম হয়ে যাবার কারনে হঠাৎ সুজয় আমাকে একটা লাথথি মারে । আমি নিচে পড়ে যাই ।
"এই খানকির পুত হাতে জোড় নাই?"
"সরি আর হবে না"
"চুদমারানির পুত সরি মারাস, খানকির পোলা । পায়ে চুমা দিয়া সরি বল ।"
আমি হা করে তাকিয়ে থাকলাম ।
তখন সুজয় আবার লাথথি মারলো । "বাইঞ্চোদ কথা কানে যায় না?"
আমি তখন ভয়ে সুজয়ের পায়ে চুমো দিয়ে সরি বলি ।
"আবার দে বাইঞ্চোদ"
আমি আবার করলাম । আমার অদ্ভুত রকম ভালো লাগতে লাগলো । আমাকে ৩য় বার না বললেও আমি আবার চুমু দিলাম । এইভাবে দিতে লাগলাম । মোহের মধ্যে পড়ে আমি চুমু খেতে থাকি ।
সুজয় এইটা দেখে বললো "তুই তো পাক্কা মগা রে, তোরেই তো আমার লাগবো, যা এখন তোর জিনিশ পত্র নিয়ে তারাতারি চলে আয় । দেরি হইলে কপালে দুঃখ আছে তোর"
আমি হাটু গেড়ে পায়ে আরেকটা চুমু দিয়ে বললাম "জি আচ্ছা"
[+] 2 users Like vubon88's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব ২


আমি মেস থেকে সব জামা কাপড় নিয়ে আসলাম । সব নিয়ে সুজয়ের বাসায় ঢুকতেই দেখলাম ও সোফায় বসে টিভি দেখছে । ঠোটে সিগারেট, হাফ প্যান্ট পড়া, হাতে রিমোট । দেখেই একটা ভক্তি লাগে । সুজয় হাত দিয়ে ঈষারা করে নিজের পায়ের দিকে দেখালো । আমিও সব সাথে সাথে রেখে ওর পায়ের কাছে গিয়ে বসে পা টিপতে লাগলাম ।
হঠাৎ কি মনে হলো জানি নাহ সুজয়ের পায়ে চুমু দিয়ে দিলাম একটা । সুজয় একটু মুসকি হাসলো কিন্তু কিছু বললো নাহ । আমিও একটু সাহস পেয়ে পায়ের তলায় চাটতে লাগলাম আর পা টিপতে লাগলাম ।
২০ মিনিট পর সুজয় বললো "শোন ভুবন, আমি চাই তুই আমার কেনা গোলাম হয়ে থাক । সারাজীবন তোর থাকা খাওয়া নিয়ে চিন্তা করতে হবে না । আমি তোর সব ভরনপোষণের ভার নিবো । এখন বল তুই কি চাস?"
আমি কিছুই বললাম নাহ । এইদেখে সুজয় বললো "তোর এখনই কিছু বলতে হবে না । আজকে সারারাত চিন্তা কর । আর কালকে সকালে আমাকে জানাবি"
"জি আচ্ছা"
"এই বক্সটা নিয়ে যা । যদি তোর উত্তর হয় "হ্যা" তাহলে এই বক্সটা খুলবি । আর যদি হয় না তাহলে খোলার দরকার নাই । আর শোন একবার বক্স খুললে আর পিছে যেতে পারবি না, এইটা যেনো মনে থাকে ।"
"জি আচ্ছা"
"এখন যা, পাশের স্টোর রুমে তোর থাকার ব্যাবস্থা করেছি । এখন গিয়ে চিন্তা কর, কালকে জানবি আমাকে"

স্টোর রুমে এসে ভাবতে লাগলাম । অভাবের পরিবার আমার । বাবা কৃষি কাজ করে । ঘরে পান্তা আনতে নুন ফুরায় । আর আমিও সাবমিসিব মেন্টালিটির মানুষ । তাই এই অফার আমার কাছে সব থেকে উত্তম মনে হলো । ঘণ্টা ২য়েক চিন্তা করার পর ঠিক করলাম আমি সুজয়ের গোলাম হয়েই থাকবো । তাই আর কোনো চিন্তা করা ছাড়াই বক্সটা খুলে ফেললাম । বক্সে ১ টা কাগজ, একটা কলার, একটা চ্যাস্টিটি ডিভাইস আর একটা বাট প্লাগ আছে ।
"মাদার চোদ । যেহেতু এই কাগজটা পড়তাছিস তারমানে তুই এখন থেকে আমার গোলাম । তোর শরীর, আত্মা, মন সব এখন আমার গোলামী করবে । কালকে থেকে বাসায় যতক্ষন থাকবি ততক্ষন শরীরে একটা কাপড়ও যেনো না থাকে । এখন ভালো গোলামের মত তোর নুনুতে এই চ্যাস্টিটি ডিভাইস টা পড়বি । চাবি আমার কাছেই আছে । তুই খালি পড়ে তালা মারবি । পাছায় থুথু দিয়ে বাট প্লাগ ডুকাইয়া আর গলায় কলারটা পড়ে কালকে সকালে আমার ঘুম থেকে উঠার আগে বিছানার নিচে হাটু গেড়ে মাথা নিচু করে আমাকে প্রনাম করার জন্য বসে থাকবি"
কাগজটা পড়ে আমার কালো ঘাম ছুটে গেলো । চিন্তা করতে লাগলাম এখন কি করবো । চিন্তা চিন্তা করতে করতে ফজরের আজান দিয়ে দিলো । আমি আর কিছু চিন্তা না করে সুজয়ের কথা মত সব করে ওর বিছানার নিচে ভোর ৬ টা থেকে হাটু গেড়ে নেংটা হয়ে বসে আছে সুজয়ের উঠার অপেক্ষায় ।
Like Reply
#3
পর্ব ৩


হাটু গেড়ে মাথা ফ্লোরে ঠেকিয়ে ভোর ৬ টা থেকে সুজয়ের বিছানার নিচে বসে আছি সুজয়ের ঘুম থেকে উঠার । ৮ টার দিকে সুজয় ঘুম থেকে উঠে আমাকে এইভাবে দেখে মাথায় পা দিয়ে বললো
"এই তো, পুরাই আমার পোষা কুকুর হয়ে গেছিস"
"জি স্যার" নিজের কথা শুনে নিজেই অবাক হয়ে দেখলাম সুজয়কে আমি নিজের অজান্তে স্যার ডাকা শুরু করেছি ।
"আমি জানতাম তুই আমার কেনা গোলাম হয়ে থাকতে চাইবি"
এইটা বলেই একটা কুকুরের গলার বেল্ট আমার গলার কলারে লাগিয়ে দিলো । আর বেল্ট লাগিয়ে সুজয় আমাকে টানতে লাগলো । আর আমি দাড়াতে গেলেই বললো
"এই সুয়োরের বাচ্চা কুকুরকে কখোনো দুই পায়ে হাটতে দেখছিস? সব সময় চার হাত পায়ে চলবি যতক্ষন না আমি তোকে দুই পায়ে হাটার পারমিশন দেই ।"
"জি স্যার"
এরপর সুজয় আমাকে টানতে টানতে টয়লেটে নিয়ে গেলো । আর টয়লেটে গিয়ে প্যান্টের চেইন খুলে ও ওর নিজের ধোনটা বের করলো । ৮" ইঞ্চি লম্বা আর অনেক মোটা ধোন ওর । আমি হা করে ওর ধোনের দিকে তাকিয়ে থাকলাম । বলা যায় প্রথম দেখায় প্রেমে পড়ে গেছি । কারন আমার যেটা আছে সেটাকে ধোন বলা যায় না, নুনু বলতে হয় । ১.৫ ইঞ্চি লম্বা আর খাড়া হলে ৩ ইঞ্চি হয় ।
আমার মুখ যে পুরো পুরি হা হয়ে গেছে সেটা বুজতে পারলাম যখন সুজয় তার ধোন আমার মুখে ডুকিয়ে ঠাপ দিলো । প্রথম ধোনের স্বাদ । খারাপ লাগতে শুরু করলে সুজয় মাথা জোড় করে ধরে রাখলো যেনো আমি মুখ বের না করতে পারি । ১ মিনিট জোড়া জুড়ি করার পর আমি হাল ছেড়ে দিলাম । আর তখনই আমার কাছে আস্তে আস্তে ধোনের স্বাদ অমৃত লাগতে লাগলো ।
যখন সুজয় দেখলো আমি আর জোড়াজুড়ি করছি না তখন ও আমাকে মুখচোদা দিতে লাগলো । ১০ মিনিট মুখচোদার পর মুখে আমি হালকা নোনতা স্বাদ পাই । ভাবলাম সুজয় মনে হয় মাল ফালাচ্ছে । কিন্তু না । ও ছড়াত করে মুখ পুরা মুতে দিলো । একদম পেটের মধ্যে ওর পেসাব চলে গেলো আমি কিছু বুঝার আগেই ।
পেসাব শেষ করে আমাকে ছেড়ে দিয়ে বললো "শোন বাইঞ্চোদ, আজ থেকে প্রতিদিন সকালে আমার এই মুত্র প্রসাদ খেয়ে তুই তোর দিন শুরু করবি । আজ থেকে তুই আমার কমোড । এইটাই হবে তোর প্রতিদিনের প্রথম অমৃত ।"
আমি কিছু বলতে পারলাম না । আমি তখনো হাপাচ্ছি সুজয়ের মুখচোদার পর । টয়লেটের ফ্লোরে শুয়ে আছি । সুজয় তখন বলে উঠলো
"এখন বের হ খানকির পোলা । বের হয়ে নাস্তা বানা । আমি এখন ফ্রেস হবো" । আর এই বলেই সুজয় লাথথি দিয়ে আমাকে টয়লেট থেকে বের করে দিলো ।
আমি অসয়হায়ের মত রান্না ঘরের বেসিনে মুখ ধুয়ে সুজয় অর্থাৎ স্যারের জন্য নাস্তা বানাতে লাগলাম ।
Like Reply
#4
পর্ব ৪

রান্না ঘরে মুখ ধুয়ে স্যারের জন্য নাস্তা বানাতে লাগলাম । ডিম পাউরুটি দিয়ে ফ্রেঞ্চ টোস্ট । মুখে তখন স্যারের প্রসাদের স্বাদ, হঠাৎ অনেক হর্নি হয়ে গেলাম । এইটাই হয়তো অনেক বড় ভুল ছিলো, কেনোনা মনে ছিলো না যে আমার নুনু এখন স্যারের খাচায় বন্দি । নুনুটা দাড়াতেই প্লাস্টিকে আটকিয়ে গেলো । যেনো দোজগের কষ্ট । ব্যাথায় আর অস্থিরতায় পাগল প্রায় অবস্থা । এই অবস্থায় যেনো পিছনের বাটপ্লাগটা আরও কষ্টটা বাড়িয়ে দিচ্ছে । বাটপ্লাগ খুলতে যাবো ঠিক তখনই সুজয় স্যার পিছনের থেকে বলে উঠলো "তোর কত বড় সাহস আমার অনুমতি ছাড়া তুই বাটপ্লাগ খুলিশ" বলেই একটা চড় দিলো । আমি তাল সামলাতে না পেরে মেঝেতে পরে গেলাম ।
"আজকে সারাদিন তুই এই ভুলের জন্য আমার পেসাব খেয়ে থাকবি, তোর আর কোনো খাবার কেনো পানিও জুটবে না আজকে"
কস্টে আর অপমানে আমার চোখে পানি চলে আসলো । একটু প্রতিবাদ করতে গেলাম, এবং সাথে সাথে একটা লাথথি দিলো আমায় সুজয় স্যার ।
"আর কিছু বলবি?"
"না স্যার" বলে মাথা নিচু করে রাখলাম ভয়ে ।
"তারাতারি নাস্তা তৈরী কর । স্কুলে যেতে হবে ।"
আমি স্যারের জন্য ফ্রেঞ্চ টোস্ট বানাইয়ে নিয়ে গেলাম টেবিলে । চেয়ারে স্যার বসে আছে । আমি নাস্তা দিয়ে টেবিলের পাশে দাঁড়িয়ে থাকলাম ।
"এই খানকির পোলা, আমার টেবিলের নিচে ঢুকে আমার ধোন চোষ ।"
আমি কিছু না বলে হাটু গেড়ে টেবিলের নিচে চলে গিয়ে সুজয় স্যারের ধোন চুষতে লাগলাম । ১৫ মিনিট স্যার এক হাত দিয়ে নাস্তা আর আরেক হাত দিয়ে আমাকে মুখচোদা দিয়ে মাল ফেলে দিলো মুখের ভিতরে ।
"যা রেডি হয়ে নে স্কুলে যেতে হবে"
"স্যার গলায় কলারটা?"
"ওইটা গলায় তেই থাকবে, ভালো মত টাই পড়ে নিবি যেনো বুঝা না যায়"
আমার প্রতিবাদ করার মত সাহস ছিলো না ।
আমি মাথা নিচু করে চলে গেলাম রেডি হতে । ঠিক মত কাপড় পড়ে নিলাম যেনো গলার কলার না বুঝা যায় ।
এরপর স্যারের রুমে গেলাম ।
"এই শুওড়ের বাচ্চা, এইদিকে আয় । আমাকে জুতা মুজা পড়াইয়া দে ।"
আমি হেটে যেতেই স্যার ধমক দিয়ে বললো "কুকুরের মত আয় খানকির পোলা"
আমি ভয় পেয়ে হাটু গেড়ে ফেললাম । আর স্যারের সামনে গেলাম । স্যারের পায়ে মুজা আর জুতো পড়াইয়া দিলাম ।
"ক্লাসে আমাকে স্যার বলতে হবে না, সুজয় বলবি । এবং তা শুধু মাত্র যদি আসে পাশে কেউ থাকে"
"জি স্যার"
স্কুলে গিয়ে আমি প্রথম বেঞ্চে গিয়ে বসলাম আর সুজয় স্যার আমার পাশে । ক্লাস শুরু হলো । তৃতীয় ক্লাস শেষ হবার পর সুজয় স্যার আমাকে বললো
"এখন তুই বাথরুমে যাবি । দরজা খোলা রেখে প্যান্ট খুলে হাটু গেড়ে বসে থাকবি ।"
আমি ভয়ে কাপতে লাগলাম । কিছু বলতে যাবো তখন স্যারের চাহুনি দেখে আরও ভয় পেয়ে কিছু বলতে পারলাম না ।
আস্তে করে "জি আচ্ছা" বলে চলে গেলাম বাথরুমে । আমি বাথরুমে গিয়ে দেখি কেউ নেই ।  গিয়ে একটা বাথরুমে গিয়ে স্যারের কথা মত
প্যান্ট খুলে দরজা খোলা রেখে হাটু গেড়ে বসে গেলাম ।
৫ মিনিট এইভাবেই বসে আছি । হঠাৎ দেখি সুজয় স্যারের প্রেমিকা রুপা সামনের ৪ তালার বারান্দা থেকে আমার দিকে তাকিয়ে আছে । চোখে চোখ পড়তে আমি ভয়ে আমি সাদা হয়ে গেলাম, তরি ঘড়ি করে দরজা বন্ধ করতে যাবো তখনই সুজয় স্যার আসলো । স্যারও দেখলাম রুপার দিকে তাকালো তারপর বাথরুমে ঢুকে দরজা চাপিয়ে দিলো । তারপর আমাকে কিছু বলার সুযোগ না দিয়েই প্যান্টের চেইন খুলে আমাকে মুখচোদা দেয়া শুরু করলো । ৪০ মিনিট পড়েই টিফিন । স্যার আমাকে ২০ মিনিট মুখ চোদা মাল ফেলে দিলো মুখের ভিতরে । ২ ফোটা মাল স্যারের ধোন থেকে মেঝেতে পড়ার কারনে স্যার আমাকে একটা চড় দিয়ে বললো "চেটে খা খানকির পোলা" । আমি মেঝেতে তাকিয়ে দেখি মাল গুলো কোমডে ভিতরে পড়েছে । আমি স্যারের দিকে তাকালাম আর স্যার বলে উঠলো "চাট খানকির পোলা"
আমি আর কোনো উপায় না পেয়ে চাটতে গেলাম । মুখ কোমডের কাছে নিতেই নাকে গন্ধ আসা শুরু করলো ।। বুঝতে পারলাম না, যেই গন্ধে আমার বমি চলে আসার কথা সেখানে সেই গন্ধতে আমার নুনু খাড়া হয়ে যাচ্ছে । আমি চাটা শুরু করলাম । চেটে স্যারের মাল খাওয়ার পর স্যার আমার মুখের একদলা থুথু ফেলে বললো "পাক্কা ছিনাল মাগীরে তুই"
তারপর দরজা খুলে বের হয়ে বাইরে দাড়ালো । তখনো দেখি রুপা বারান্দা থেকে এইদিকেই দাঁড়িয়ে আছে । আমি তরিঘরি করে প্যান্ট পড়তে লাগলাম । আর এই দিয়ে স্যার রুপাকে ইশারায় বলতাছে পড়ে ফোনে কথা বলবে । আমি মাথা নিচু করে ক্লাসের দিকে যেতে লাগলাম । এইভাবেই আজকের দিনের ক্লাস শেষ হয়ে গেলো । স্কুল শেষ স্যার আমার হাতে চাবি দিয়ে বললো
"একটা চাবি বানাইয়া বাসায় গিয়ে আমার জন্য নাস্তা বানাবি"
"জি স্যার" বলে মার্কেটের দিকে চলে গেলাম ।
চাবি বানাইয়া বাসায় যাবো ।
Like Reply
#5
পর্ব ৫

চাবি বানাইয়া বাসায় গেলাম । গিয়েই সব কাপড় খুলে স্টোর রুমে রেখে কলারে বেল্ট পড়ে নিলাম, কারন স্যারের হুকুম শরীরে কোনো কাপড় থাকা যাবে না বাসায় থাকা কালীন সময়ে । তারপর রান্না ঘরে গিয়ে ফ্রিজ খুলে দেখলাম মিট বল আছে বাসায় । মিটবল বের করে ভাজতে শুরু করলাম । ভাজা শেষ হঠাৎ কনিং বেলের আওয়াজ । আমি ছুটে গেলাম দরজার কাছে । হয়তো স্যার এসেছে । জিজ্ঞাসা করা ছাড়াই দরজা খুলে দিলাম । দেখি বাসার কেয়ার টেকার হালিম চাচা । আমি পাথর হয়ে গেলাম সাথে সাথে । শরীরে একটা কাপড়ও নেই । নুনুতে চ্যাস্টিটি লাগানো । গলায় কলার পড়া ।  হালিম চাচা আমাকে আগে থেকেই চিনতো । আমার দিকে অবাক হয়ে ২ মিনিট তাকিয়ে থাকার পর বললো
"সুজয় বাবা তাহলে তার মনে ইচ্ছা পূর্ণ করলো অবশেষে ।"
বলেই কলারের বেল্ট ধরে হ্যাচকা টান দিয়ে ঠাটিয়ে চড় । আর চড় মেরে বললো
"মালুর বাচ্চা হাটু গেড়ে বয় । জানোস না মালিকদের সামনে গোলামরা অনুমতি ছাড়া ২ পায়ে দাড়াতে পারে নাহ ।"
চড় খেয়ে আমি মেঝেতে পরে আছি । আর হালিম চাচার কথা শুনছি ।
"শোন খানকির পোলা । এই পুরো বাড়িতে আমি আর সুজয় বাবা ছাড়া আর কেউ থাকে নাহ । কোনো ভাড়াটিয়া নেই কোনো কাজের লোক নেই । মেইনগেট সবসময় লক থাকে, চাবি ছাড়া ঢুকাও যাবে না, এমনকি বাইরে থেকে ভিতরেও দেখা যাবে না । তাই তুই তোর কাপড় সুজয় বাবার বাসায় না, নিচের গ্যারেজ রুমে রাখবি । আর পুরো বাড়িতে কাপড় ছাড়া থাকবি, ঠিক আছে?"
আমি চুপ করে আছি । সাথে সাথে হালিম চাচা একটা লাথথি দিয়ে বললো
"কথা বল মাদারচোদ"
"জি ঠিক আছে"
আমার উত্তর পেয়ে হালিম চাচা একদলা থুথু ফেলে পাছায় লাথথি দিয়ে বললো
"যা এখনি কাপড় সব গ্যারাজে রেখে আয় । আর চার হাত পা হয়ে কুকুরে মত মুখে কাপড় নিয়ে যাবি । তারাতারি যা খানকির পোলা । সুজয় বাবা আশার আগেই যেনো কাজ শেষ হয়"
আমি হালিম চাচার কথা শুনে চার হাত পা হয়ে হালিম চাচার পায়ে একটা চুমু দিলাম । হালিম চাচা হাহা করে হেসে দিয়ে বললো
"তুইই পারবি সুজয় বাবার স্বপ্ন পূরন করতে"
আমি জিজ্ঞাসা করার সাহস পেলাম না কি স্বপ্ন । হালিম চাচা এক পা আমার মাথার উপর দিলো । তারপর বলে উঠলো
"যা তারাতারি কাজ শুরু কর"
আমি কুকুরের মত চার হাত পায়ে স্টোর রুমে গিয়ে আমার ছোট ব্যাগটা মুখে তুলে নিলাম । তারপর মুখে নিয়ে রুম থেকে বের হলাম, আর তখন দেখি হালিম চাচা আমার ছবি তুলছে মোবাইলে । আমি যে বাধা দিবো তারও সাহস পাচ্ছিলাম না । ঘর থেকে বের হয়ে সিড়িতে চলে এলাম । সিড়ি দিয়ে চার হাত পায়ে যাওয়া যে কতটা কঠিন আমি তা আজ বুঝতে পারলাম । অনেক কষ্ট করে নিচে গেলাম । গ্যারেজ রুমে কেউ থাকতো না । অনেক নোংড়া । কিন্তু আজকে বুঝতে পারলাম যে আজ থেকে আমার এইখানেই থাকা হবে । সুজয় স্যারের গাড়ির পাশে ব্যাগটা রেখে আবার উপরে উঠলাম । এইবার জামা কাপড় নেবার পালা । কিন্তু সমস্যা হলো জামা কাপড় সব একটা বড় ব্যাগে । আমি এক এক করে বের করার চেয়ে একবারে পুরো ব্যাগটা টানতে টানতে নিয়ে গেলে ভালো হবে । আমি তখন আস্তে আস্তে পুরো ব্যাগ মুখ দিয়ে টানতে টানতে নিয়ে যেতে লাগলাম । সিড়িতে ব্যাগটা পড়ে গেলো আর আমিও একটু স্বস্তি পেলাম । সিড়ি দিয়ে টানতে হবে না । ব্যাগটা স্যারের গাড়ির পাশে রাখছি তখন শুনলাম গেট খোলার শব্দ । দেখলাম সুজয় স্যার এসেছে । আমাকে দেখে   সুজয় স্যার বললো
"হালিম চাচা তোর ট্রেনিং দেখি শুরু করে দিয়েছে । খুব ভালো"
আমি কিছু বললাম না ।
"এই দিকে আয়, আমার অমৃত খেয়ে যা নাহলে আবার ৩ ঘন্টা পর্যন্ত কোনো খাবার পাবি না"
আমার পেটে সকাল থেকে কোনো দানা পড়ে নেই । সকালে স্যারের পেসাব আর দুপরে স্যারের মাল ছাড়া আর কিছু খাইতে পারি নি । স্যারের হুকুম । আমি পাগলের মত স্যারের পায়ের কাছে গিয়ে হুমড়ি খেয়ে পরলাম খাওয়ার জন্য । আর তাই দেখে সুজয় স্যার হাহা করে হেসে দিলো । স্যার আমার কলারের বেল্ট ধরে নিয়ে গেলো নিচ তালার টয়লেটে । ঢুকেই বুঝতে পারলাম এই টয়লেট কখনো পরিস্কার করা হয় নি, শুধু প্রয়োজনে ব্যাবহার করা হয় । স্যার চেইন খুলে আমার মুখে তার ধোন ঢুকিয়ে দিলো । আমি চোষা শুরু করলাম । আর মনে মনে চিন্তা করতে থাকলাম কখন স্যার পেষাব করবে । তৃষ্ণায় গলা শুকিয়ে কাঠ হয়ে আছে । নিজের চিন্তায় নিজেই অবাক হয়ে গেলাম "আমি এইসব কি চিন্তা করছি?"
চিন্তা করতে করতে স্যারে ধোন ফুলে ফেপে উঠলো আর শুরু হলো মুখচোদা । ১০ মিনিট পর স্যার মাল ফেললো । আমি আর এইবার একটুও নিচে পড়তে দেই নাই, কারন নিচে পড়লেই স্যার চেটে খেতে বলবে । এর পর স্যার তার ধোন পুরাটা মুখের ভিতর নিয়ে পেষাব করা শুরু করলো । একদম পেটের ভিতরে । ২ মিনিট ধরে টানা পেষাব করলো স্যার । আমার পেট ভরে পুরো ফুলে গেছে । পেষাব শেষে স্যার ধোন বের করলো আর আমি স্যারের জুতোয় চুমু দিয়ে ধন্যবাদ বললাম । স্যার মনে হয় অনেক খুশি হয়েছে ।
Like Reply
#6
পর্ব ৬


টয়লেট থেকে বের হয়ে কলারের বেল্ট ধরে সুজয় স্যার আমাকে নিয়ে ২য় তলায় তার রুমে চলতে লাগলো । আমি তখনো চার হাত পায়ে । আমার দাঁড়ানো নিষেধ । আমি কুকুরের মত স্যারের পিছু পিছু উঠতে লাগলাম সিড়ি বেয়ে । বাসায় গিয়ে দেখি হালিম কাকা খাবার টেবিলে দিচ্ছে । সুজয় স্যার হালিম কাকাকে দেখেই বললো
"কি কাকা? কেমন লাগলো আমার কুকুরটা কে? তোমাকে বলেছিলাম না, খুজলেই আমার স্বপ্ন পূরন করার মানুষ পাবো? । কি এইবার দেখলা তো?"
"হুম দেখলাম বাবা ! আমার তো জানাই ছিলো না এমন মগা চুতিয়া দুনিয়াতে আছে"
"হুম এখন আমার স্বপ্ন পূরণ হবেই"
এইগুলো বলতে বলতে স্যার গিয়ে সোফায় বসলো ।
"এই মাদারচোদ জুতা খুলে পা টিপ"
"জি স্যার"
আমি স্যার এর জুতো আর মুজো খুলে স্যার এর পা টিপতে লাগলাম । ১০ মিনিট পর স্যার দাঁড়িয়ে বললো আমার প্যান্ট খুলে দে । হালিম কাকা পাশে বসে টিভি দেখতাছে । আমি তারদিকে একবার তাকিয়ে স্যারের এর প্যান্ট খুলতে লাগলাম । নিচে একটা হাফ প্যান্ট পড়েছিলেন স্যার । প্যান্ট খুলার পর স্যার আবার বসলেন আর আমার পিঠে পা দিলেন । আমিও টেবিলের মত হয়ে রইলাম । হঠাৎ ১৫ মিনিট পর স্যারের একটা কল আসলো । স্যার হালিম কাকাকে টিভি বন্ধ করতে বললো । আর কলটা কে লাউড স্পিকারে দিলো ।
"সুজয়? আজকে কি হচ্ছিলো এইগুলো?? টয়লেটে দেখলাম ভুবন লেংটা হয়ে বসে ছিলো, তাও আবার দরজা খুলে? এইসব কি? আর ও ছিলো তো ছিলো তুমিও দেখলাম এসে টয়েলেটে ঢুকে দরজা আটকাইয়া দিলা? মানে কি এইসব এর?"
"রুপা মাই প্রিন্সেস আমরা আমাদের মগা পেয়ে গেছি । তোমার আর আমার স্বপ্ন পূর্ণ করার মানুষ পেয়ে গেছি"
"কি বলো এইসব?"
"তাই তো তোমারে বলছি"
"আর ভুবনরে চ্যাস্টিটি কি তুমি পড়াইছো?"
"তা আবার বলতে"
"ও কি ভার্জিন?"
"তাইলে আর কি হবে? ১.৫ ইঞ্চি ধোনে আর কে লাগাবে বলো"
"তাহলে তো ভালোই হইলো।"
"তুমি বাসায় আসবা কবে?"
"চাচ্ছি তো এখনই চলে আসি, কিন্তু রাত হয়ে গেছে । কালকে স্কুলে যাওয়ার দরকার নাই । আমি স্কুল শেষ সরাসরি তোমার কাছে আসবো"
"আচ্ছা ডারলিং"
"ও ভুবনের কিছু ছবি পাঠাও তো"
"আচ্ছা ডারলিং"
পাশে থেকে হালিম কাকা বলে উঠলো "আমি কিছু তুলছি রুপা মা । তোমারে এখনই পাঠাইয়া দিচ্ছি"
"আচ্ছা ঠিক আছে কাকা ।"
"মা আমার পাওনাটা?"
"সবই পাবেন কাকা, এখন তো সব ঠিক হয়েই গেলো"
"আচ্ছা মা"
"আচ্ছা এখন রাখি তাহলে"
"আচ্ছা ডারলিং"

আমি আর কথা না বলে থাকতে পারলাম না
"স্যার আমাকে বলবেন কি স্বপ্ন পূরন করবো আমি আপনাদের?"
"শুনবি? আচ্ছা শোন তাইলে"
"রুপা আমাকে অনেক ভালোবাসে । রুপার বাসার সবাই আমাকে অনেক ভালোবাসে । ওর মা, ওর বোন, ওর বাবা । কিন্তু সমস্যা হলো ও মুসলিম আর আমি * । তাই বিয়ে সম্ভব না । তাই আমাদের একটা মগা লাগবে, যে ওর জামাই হবে ঠিকি কিন্তু আমাদের সবার গোলামও হবে । তাই রুপারে বিয়া করবি তুই কিন্তু ও হবে আমার বউ । বুঝছিস খানকির পোলা?"
আমি আর কিছু বলতে পারলাম না । চোখ থেকে কস্টে ২ ফোটা পানি পড়লো । কিন্তু তারপরই স্যারের কথা গুলো আবার চিন্তা করতেই নুনু বড় হয়ে চ্যাস্টিটে বাড়ি লেগে ব্যাথা করতে লাগলো । অনেক হর্নই হয়ে যাচ্ছি । আর তারই হুজুগে আমি স্যার এর পায়ে চুমু দিয়ে বললাম
"জো হুকুম স্যার"
[+] 1 user Likes vubon88's post
Like Reply
#7
টেলিগ্রামে নক করছি। তুমি কেমন ফ্যান্টাসি পছন্দ কর
Like Reply
#8
(26-12-2022, 10:58 PM)ambrox33 Wrote: টেলিগ্রামে নক করছি। তুমি কেমন  ফ্যান্টাসি পছন্দ কর

আমি বটম আর সিসি, কাকোল্ড গোলামি আর হিউমিলিএশন পছন্দ করি
Like Reply
#9
আমি মা ছেলের মাযহাবী পছন্দ করি
Like Reply
#10
টেলিগ্রাম আইডি দাও।
Like Reply
#11
পর্ব ৭


স্যারের কথা শুনে প্রথমে খারাপ লাগলেও পড়ে অনেক হর্নি হয়ে গেলাম । নিজের অজান্তে আমি স্যারের পা চাটা শুরু করলাম । স্যার ১০ মিনিট পর বললো
"হালিম কাকা তুমি ওরে ট্রেনিং দাও । আমি একটু গড়িয়ে আসি । অনেক টায়ার্ড লাগছে"
"আচ্ছা বাবা যাও তুমি, আমি এদিকটা দেখতাছি"
সুজয় স্যার আমার বুকে লাথথি মেরে মেঝেতে ফেলে শোবার রুমে চলে গেলো । হালিম কাকা এসে এর পর আমার কলারের বেল্ট ধরে কাছে নিয়ে গেলো । ২ টা চড় দিয়ে লুঙ্গি উঠাইয়া ধোনটা আমার মুখের সামনে ধরে নিলো । সুজয় স্যারের মত এত লম্বা না হলেও অনেক মোটা হালিম কাকার ধোনটা । নিজের অজান্তেই হালিম কাকার ধোনে একটা চুমু খেলাম । আর তারপরই হালিম কাকা আমার চুল ধরে ধোন পুরোটা আমার মুখে ঢুকাইয়া দিলো । আমি হালিম কাকার ধোন জান প্রান দিয়ে চুষতে লাগলাম ।
হঠাৎ সুজয় স্যার এসে বললো
"হালিম কাকা ওকে কোনো খাবার দিবা না, এমন কি পানিও না । শুধু মল মুত্র থুথু আর মাল আজকের ওর খাবার । খানকির পোলা আমার অনুমতি ছাড়া বাটপ্লাগ খুলতে গেছিলো সকালে"
"ও আচ্ছা বাবা । আমি তাহলে দেখতাছি ।"
হালিম কাকা কথা বলতাছে আর আমাকে দিয়ে ধোন চোষাচ্ছে । ১০ মিনিট পর হালিম কাকা মাল বের করলো । আর আমি পুরোটা চেটে পুটে খেলাম । এরপর হালিম কাকা আমাকে নিয়ে ছাদে গেলো । আমি কুকুরের মত হালিম কাকার পেছনে পেছনে যেতে লাগলাম । ছাদে পুরো খোলা আকাশের নিচে আমি নেংটা হয়ে কুকুরের মত হাটছি । ভাগ্যভালো রাত হয়ে গেছে অনেক তাই কেউ আসে পাশে নাই । ছাদে ৫ মিনিট থাকার পর আমাকে হালিম কাকা নিচ তালায় নিয়ে গেলো গেরাজ রুমে । গিয়ে বললো
"তোর দাত মাজার ব্রাশ বের কর ।"
আমি ব্যাগ খুলে ব্রাশ বের করলাম ।
"কালকে রুপা মা আসবে তাই আজকের মধ্যে তুই পুরো টয়লেট পরিস্কার করবি । এই ব্রাশ, তোর হাত আর জিব দিয়ে । এতে তোর খাবার খাওয়াও হবে, তোর ট্রেনিংও হবে আর টয়লেটও পরিস্কার হবে ।"
"জি আচ্ছা"
"কালকের সকালের মধ্যে যদি না পরিস্কার হয় তাহলে সুজয় বাবা তোর কি অবস্থা করবে তার তুই নিজেও জানোস না"
"জি আচ্ছা স্যার"
এরপর হালিম কাকা পা দিয়ে একটা লাথথি দিয়ে টয়লেটে ঢুকলো । এরপর পেশাব আর পায়খানা করে ১০ মিনিট পড়ে বের হয় বললো
"যা শুরু করে দে"
বলেই হাসতে হাসতে হালিম কাকা আমার কলার থেকে বেল্ট খুলে চলে গেলো ।
আমি অসহায়ের মত হালিম কাকার চলে যাওয়া দেখতে লাগলাম । এর কুকুরের মত ৪ হাত পায়ে টয়লেটে ঢুকলাম । ঢুকেই বুঝতে পারলাম কেনো হালিম কাকা হাসতেছিলো । উনি পায়খানা কোমোডের বাইরে করেছে । সাথে পেশাবও ।
আমি কিছুক্ষন নিজেকে নিজে গালি দিলাম এরপর ব্রাশ নিয়ে আস্তে আস্তে টয়লেট পরিস্কার করা শুরু করলাম । কারন আমি জানি যদি কালকে সকালে সুজয় স্যার কিংবা হালিম কাকা দেখে আমি ঠিক মত টয়লেট পরিস্কার করি নাই তাহলে আমাকে আস্ত রাখবে না । সবার আগে হালিম কাকার পায়খানা পরিস্কার করবো ঠিক করলাম । ব্রাশ দিয়ে সরাতে গিয়ে দেখি ব্রাশ মাখামাখি হয়ে গেছে । বমি আসতে লাগলো আমার । বুঝতে পারলাম ব্রাশ দিয়ে পরিস্কার করা যাবে না । হাতে নিয়ে এক এক করে কোমোডে ফালাতে লাগলাম দলা গুলো । তখনই সকালের ঘটনা মনে পড়লো, যখন সুজয় স্যার আমাকে কোমোডের ভিতর থেকে যখন মাল চেটে খাইতে বলছিলো । তখন খারাপ লাগলেও এখন আমার আবার কোমড চাটতে ইচ্ছা করতে লাগলো । অনেক হর্নি হয়ে গেলাম । ব্রাশ রেখে চাটা শুরু করলাম কমোড এর পা রাখার যায়গা থেকে । এরপর কোমডের ভিতরে চাটতে শুরু করলাম । হর্নি থাকার কারনে কোমডের পায়খানা পেশাবের স্বাদও অমৃত লাগতাছে আমার কাছে । হালিম কাকার পায়খানার দলা গুলো জিব দিয়ে ঠেলা দিয়ে দিয়ে কোমডের ভিতরে ফেলে দিলাম । এরপর ব্রাশ দিয়ে কমোড পরিস্কার করতে লাগলাম । ২ ঘন্টা লাগলো পুরো কমোড পরিস্কার করতে । এর পর নিচে হালিম কাকার পেশাব চাটতে লাগলাম ফ্লোর থেকে । চাটতে চাটতে হঠাৎ আমি নিজেই পেশাব করে দিলাম । তারপর সব আসতে আসতে চেটে খেয়ে পুরো টয়লেট পরিস্কার করতে লাগলাম । প্রায় সারারাত লেগে গেলো আমার টয়লেট পরিস্কার করতে করতে । টয়লেটের ফ্লোরেই আমি শেষরাতের দিকে ঘুমিয়ে গিয়েছিলাম, উঠলাম মুখের উপর পানি পড়লো তখন । চোখ মেলে তাকিয়ে দেখি হালিম কাকা আমার মুখের উপর উনার অমৃত ফালাচ্ছেন । আমি হা করে খেতে লাগলাম ।
"বাহ সারা টয়লেট তো ঝকঝক করছে"
আমি উত্তরে কিছু না বলে হালিম কাকার পায়ে চুমু খেলাম । এরপর উনি আমার কলার এ বেল্ট লাগিয়ে আমাকে উপর তলায় হালিম কাকার টয়লেটে নিয়ে বললো
"যা গোসল করে আয় । শরীর থেকে অনেক গন্ধ আসসে তোর"
"জি আচ্ছা" বলে আমি হালিম কাকার টয়লেটে ঢুকলাম গোসল করার জন্য ।
Like Reply
#12
পর্ব ৮

গোসল করতে গিয়ে যখন পিছনে পরিস্কার করতে গেলাম বাটপ্লাগে একটু নাড়া লাগলো আর আমার পুরো শরীরে মনে হলো কারেন্ট বয়ে গেলো । কোনো কথা ছাড়াই গল গল করে চেস্টেটি বেয়ে মাল বইতে লাগলো । হালিম কাকা দরজার সাথে দাঁড়িয়ে ছিলো, আর উনি এইটা দেখে হাহা করে হাসতে লাগলো ।
"পাক্কা মগারে তুই । রুপা মায়ের উপযুক্ত স্বামী হবি তুই ।"
আমি কোনো কথা না বলে মাথা নেড়ে সম্মতি জানালাম হালিম কাকাকে ।
"কাকা আমি বাটপ্লাগটা খুলি? পায়খানা করবো"
"আচ্ছা কিন্তু ৫ মিনিটের বেশী যদি লাগে তাহলে যা বের করবি সব কিন্তু মুখ দিয়ে ঢুকাবো"
"জি আচ্ছা কাকা"
এইটা বলেই হালিম কাকা চলে গেলো । তারপর আমি সাথে সাথে টান মেরে বাটপ্লাগ খুললাম, আর মনে হলো দুনিয়ার সব সুখ যেনো একসাথে শরীরে ভর করছে আমার । নুনু বেয়ে মাল পরতে লাগলো আর আমি সুখে পুরো টয়লেটের মেঝেতে সুয়ে পরলাম । ১ মিনিট কিছুই মাথায় আসতাছিলো না । কেমন যেন মাতাল হয়েছিলাম সুখে । আর তখন হালিম কাকার ৫ মিনিটের কথা মাথায় আসতেই তরীঘরি করে উঠে হাগতে লাগলাম । ২ মিনিটের মধ্যে হাগা শেষ করে, সব পরিস্কার করে বাটপ্লাগটা পড়ে নিলাম । আর ছুটতে ছুটতে হালিম কাকার পায়ের কাছে গিয়ে পড়ে পায়ে চুমু খেলাম । আর বললাম ৫ মিনিটের আগে সব শেষ করেছি কাকা ।
হালিম কাকা এক পা মাথায় বুলিয়ে দিয়ে বললো
"গুড ডগি"
এরপর একটা স্টিলের থালায় ২ টা জেলি দেয়া পাউরুটি নিচে রেখে বললো
"নে খা এইগুলো, তোর জন্য স্পেশাল জেলি দিয়েছি আমি এখানে"
এরপর একটা স্টিলের মগে হালিম কাকা নিজের লুংগী উঠিয়ে ওইটার মধ্যে পেশাব করতে লাগলো । আর পেশাব করা শেষে মগ ভর্তি হয়ে যাওয়ার পর আমার খাবারের থালার পাশে রেখে বললো
"তারাতারি খাওয়া শেষ কর, রুপা মা আসবে"
"জি আচ্ছা" বলে আমি খেতে শুরু করলাম । পাউরুটিতে এক কামড় দেয়ার পরেই বুঝলাম যে স্পেশাল জেলিটা হলো হালিম কাকার মাল আর পায়খানার ছোট্ট একটা দলা । পেটে খিদে থাকার কারনে ঘৃণা ভুলে ভুবুক্ষের মত খেতে লাগলাম । আর খাওয়া শেষে পানিয় হিসেবে হালিম কাকার পেশাব খেলাম । সত্যি কথা বলতে কি খিদের জন্য নাকি জানি না কিন্তু খেয়ে অনেক তৃপ্তি পেয়েছি । এর হালিম কাকা আমার কলারের বেল্ট হাতে নিয়ে আমাকে নিয়ে নিচ তলায় চললো । মেইন গেটের সাথে আমার কলার এর বেল্ট আটকে দিয়ে বললো
"সুজয় বাবা এখনো উঠে নাই কেনো জানিস? কারন রুপা মা এসে অভিনব উপায়ে সুজয় বাবার ঘুম ভাঙ্গাবে । আর তুই এইখানে থাকবি যেন রুপা মা এসে দেখে তার হবু বর কেমন করে থাকে"
অপমানে আমার কান লাল হয়ে গেলো তাও মাথা নিচু করে
"জো হুকুম কাকা" বলে হালিম কাকার পায়ে চুমু খেলাম আর রুপা ম্যাডামের জন্য অপেক্ষা করতে লাগলাম । [Image: 2764.png]
[+] 1 user Likes vubon88's post
Like Reply
#13
পর্ব ৯

সকাল ৮.৩০ মিনিট । মেইন গেটে কেউ একজন ধাক্কা দিলো । হালিম কাকা ঈষারা করলো দরজা খুলার জন্য । আমি নেংটা অবস্থায় গলায় কুকুরের কলার, এবং নুনুতে চ্যাস্টিটি নিয়ে দরজা খুললাম । সামনে রুপা ম্যাডাম দাঁড়িয়ে আছে । রুপা সুজয় স্যারের প্রেমিকা । তা জানা সত্তেও আমি রুপার উপর ক্রাস খেয়েছি । যেনো স্বর্গ থেকে নেমে আশা কোনো হুরপরি । আমাকে দেখে রুপা অট্টহাসিতে ফেটে উঠলো । আমি লজ্জায় মাথা নিচু করে তাকিয়ে থাকলাম । তখনি হালিম কাকা একটু ঈষারা দিয়ে একটা কাশি দিলো । তাতেই আমি বুঝতে পারলাম যে আমাকে এখন কি করতে হবে । রুপা ম্যাডাম ভিতরে ঢুকার পর আমি ওনার জুতায় একটা চুমা খেলাম । এরপর কলারের বেল্টটা ২ হাতে নিয়ে মাথা নিচু করে উনাকে আগিয়ে দিলাম । রুপা ম্যাডাম এইটা দেখে আবার অট্টহাসিতে মেতে উঠলো ।
"এই নাও তোমার হবু জামাই, রুপা মা"
"জব্বর একটা কুত্তা পাইছে তাহলে আমার সুজয়"
"তা আর বলতে"
"এই জানোয়ার হা কর" রুপা আমার দিকে তাকিয়ে বললো ।
আমি হা করলাম, রুপা আমার মুখে থুথু ফেললো । আমি থুথুটা গিলে নিয়ে রুপা ম্যাডাম এর জুতায় আবার চুমু খেয়ে বললাম
"ধন্যবাদ ম্যাডাম"
আমার কথা শুনে রুপার মুখে যেনো হাসি আর থামে না । হাসতে হাসতে রুপা হালিম কাকার কাছে গেলো আর লিপ কিস করা শুরু করলো । আমি হা করে তাকিয়ে থাকলাম । কি হচ্ছে এইটা?
কিছু বুঝে ওঠার আগেই রুপা আমার কলার টান দিয়ে হালিম কাকার পায়ের কাছে নিয়ে আমাকে ফেললো । হালিম কাকা রুপার এইকাজেই বুঝতে পেরে গেছে রুপা কি চাঁচ্ছে । উনি আমার চুল ধরে আমাকে লুংগির ভিতরে নিয়ে গিয়ে নেতিয়ে যাওয়া ধোনটা মুখে ভরে দিলো । আমিও আর বুঝতে পারলাম আমাকে এখন কি করতে হবে । হালিম কাকার ধোনটা চুষতে লাগলাম আর শুনতে লাগলাম
"ওফ কাকা কত দিন আমি অভুক্ত অবস্থায় আছি জানো তুমি?"
"জানি তো মা। তোমার বাবাই তো যত নষ্টের গোড়া । তোমার মত এই সেক্সি বডি কি শুধু মাত্র একজনের জন্য?? এর উপর তো গোটা দেশের অধিকার আছে ।
"এই জন্যই তো একটা মগার জন্য এত কষ্ট করা"
"আর চিন্তা নেই মা । এই ছেনাল মাগী তোমার জন্য একদম পারফেক্ট । একদম তোমার কথায় উঠবে আর বসবে"
"উঠা বসা তো কিছুই না । সামনে দেখবা এই বাইঞ্চোদের জন্য আমাকে কত কষ্ট করতে হইছে । তার প্রতিশোধ হিসাবে আমি ওরে দিয়া ব্যাবসা করমু । ভাতারে ভাতারে ওরে ভরাইয়া দিবো ।।"
আমি এইসব শুনছি আর হালিম কাকার ধোন চুষছি । হালিম কাকার ধোন এখন ফেপে ফুলে দাঁড়িয়ে গেছে । আমাকে হালিম কাকা লাথথি দিয়ে সরিয়ে রুপার প্যান্ট খুলে ভোদায় ঢুকিয়ে দিলো । রুপা পাক্কা খানকির মত খিস্তি দিতে লাগলো
"এই খানকির পোলা, চোখের সামনে হবু বউ এর চোদন খাওয়া দেখতে কেমন লাগতাছে? বাইঞ্চোদ । তুই আর তোর চোদ্দোগুস্টি আমার গোলাম থাকবি । শুয়োরের বাচ্চা । তোর মা তোরে না জানি কত ভাতারের চোদন খাইয়া তোর মত মাগীরে পয়দা করছে । আমার খালি তোরে না তোর বাপ মা ভাই বোণ সব লাগবো । সব আমার পায়ের কাছে বসে আমারে পূজা করবি । খানকির পোলা ।"
এইভাবে ১৫ মিনিট চলতে লাগলো । এরপর হালিম কাকা মাল ফেললো রুপার গুদে । আর রুপা আমার কলার ধরে হ্যাচকা টান দিয়ে বললো
"খা খানকির পোলা । নিজের বউয়ের ভোদা থিকা পরপুরুষের মাল খা । শালা না মরদ"
আমি এইপ্রথম কোনো গুদের এত কাছে গেলাম । আর কাছে গিয়ে মাতালের মত চাটতে থাকলাম । চাটতে চাটতে হালিম কাকার সব মাল আর রুপা ম্যাডামের গুদের রস সব চেটে পুটে খেয়ে নিলাম । এরপর আমার চুল ধরে কাছে নিয়ে গিয়ে বললো
"হালিম কাকা ঠিকই বলছে তুই একটা পাক্কা ছিনাল মাগী"
আর বলেই এক দলা থুথু মুখে ফেললো ।
Like Reply
#14
পর্ব ১০


রুপা ম্যাডাম হালিম কাকার চোদা খাওয়ার পর আমার কলারের বেল্ট ধরে নিয়ে থাকলো সুজয় স্যারের রুমে । ম্যাডামের পড়া একটা জিন্স প্যান্ট, একটা কালো টি-শার্ট এবং তারউপর একটা হলুদ রঙের জ্যাকেট । ঠিক যেনো স্বর্গের পরী লাগতাছিলো । আমিও পাক্কা গোলামের মত রুপা ম্যাডামের পিছে পিছে সুজয় স্যারের রুমে যেতে লাগলাম । রুমের দরজায় আমার কলার এর বেল্ট দরজার হ্যান্ডেলের সাথে ঝুলিয়ে আমাকে রুপা ম্যাডাম নাক মেঝেতে লাগাতে বললো, আর সাথে বললো
"আমি না বলা পর্যন্ত এই পজিশন থেকে লড়বি না"
"জি ম্যাডাম"
এর ১ মিনিট পর কানে আসতে লাগলো মেঝেতে কাপড় পরছে । এরপর শুনে বুঝতে পারলাম রুপা ম্যাডাম খাটে উঠেছে ।

*৩ ব্যক্তির দৃষ্টি থেকে*
রুপা সুজয়ের বিছানায় উঠে ঘুমন্ত সুজয়ের ৭ ইঞ্চি ধন মুখে নিয়ে চুষতে লাগলো । আস্তে আস্তে সুজয় ৭ ইঞ্চি ধন খাড়া হয়ে উঠতে লাগলো । এইভাবেই হঠাত করে সুজয়ের ঘুম ভেঙ্গে গেলো । আর রুপার চুল ধরে ওকে মুখচোদা দিতে লাগলো । ৫ মিনিট পর রুপার মুখের ভিতরেই সব মাল ফেলে দিলো । রুপা এরপর বিছানা থেকে নেমে ভুবনের কাছে গিয়া ওর চুল ধরে টেনে মুখে কিস করলো । সব মাল ভুবনকে খাইয়ে দিলো । এরপর কলারের বেল্ট ধরে সুজয়ের ধোনের কাছে নিয়ে গিয়ে চুষতে বললো । ভুবনও বাধ্য ছেলের মত সুজয়ের ধোন পাগলের মত চুষতে লাগলো । আর দেখতে দেখতে কিছুক্ষণের মধ্যেই সুজয়ের ধোন খাড়া হইয়া গেলো । আর রুপা ভুবনকে ধাক্কা দিয়ে সরিয়ে ধোনের উপর বসে পড়লো । আর ভুবনকে রুপা নিজের গুদের নিচে ৬৯ পজিশনে রেখে সুজয়ের কাছে কাছে ডগি ভাবে চোদা খেতে থাকলো । রুপা সুজয়ের চোদা খেতে খেতে ভুবনের চ্যস্টিটি ওলা ধোন নিয়ে খেলা করতে থাকলো । আর এইদিকে বেচারা ভুবন রুপার খুনশুটির কারণে পাগল প্রায় । সুজয় ভুবনকে নিজেরে হাতদিয়ে তার হবু বউয়ের গুদে সুজয়ের ধোন সেট করে দিতে বললো । ভুবন তাই করলো । এরপর সুরু হয় সুজয়ের ঠাপ । একের পর এক রুপার গুদে ঠাপ দিতে থাকলো । আর রুপা আনন্দে আত্মহারা হয়ে শীৎকার দিতে লাগলো । ভুবন হটাত করে তার জীব নিয়ে যায় রুপার গুদে । সুজয়ের ঠাপের জোরে ভুবনের জিব চলে যায় রুপার গুদের ভিতরে । রুপা জিব যাবার পর সুখে গলা কাঁটা মুরগির মত ছট ফট করতে লাগলো । আর এইদিকে সুজয় আর ভুবন ঠাপ আর গুদ চাটতে লাগলো । ২ মিনিট পর রুপা আর সুজয় একসাথে ভুবনের মুখে মাল ফেললো । আর ভুবনও ভুভুক্ষের মত চেটে চেটে সব খেতে লাগলো ।
[+] 1 user Likes vubon88's post
Like Reply
#15
Valo golpo... Vubon er ma ba bon ke tule ene golam banaleo valo hoi
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)