Thread Rating:
  • 15 Vote(s) - 3.13 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কাজের ছেলে মা আর দুই মেয়ে
#1
বাঙালী গরীব উদবাস্তু পরিবারের ছেলে ভজন, বয়স চোদ্দ বছর। পাতলা দোহরা, গায়ের রঙ ফর্সা ভারী সুন্দর মিষ্টি দেখতে।বড় বড় ভাষা ভাষা দুটো চোখ। মুখে সবসময় মিষ্টি হাসি। খুব চটপট কাজ করে। বাড়িতেই থাকে দিন রাত। খালি গায়ে আন্ডার ওয়ার পড়ে যখন ভজন চটপট কাজ করে সুন্দর দেখায়।

খুব বিশ্বাসী ছেলে, চার মাস কাজে লেগেছে বাড়িতে, একটাও পয়সা হারায় নি।বাড়িতে লোকও কম তেওয়ারির বৌ রাধা আর দুই মেয়ে সীতা আর নয়না।খুব অল্প বয়সী মেয়ে রাধাকে বিয়ে করে লছমন তেওয়ারি।ওর বাবাই বিয়ে দেয়। তখন তেওয়ারির বয়স ১৩ বছর আর বৌ রাধার বয়স এগারো বছর।

বিয়ের রাতেই তেরো বছরের ছেলে তেওয়ারি এগারো বছরের বউয়ের চারবার গুদ মারে।বিয়ের মাসেই পেট বাঁধে রাধার।মেয়ে সীতার জন্ম হয় তখন তেওয়ারি চোদ্দ বছরের আর বৌ রাধা ১২ বছরের। তিন বছর পর দ্বিতীয় মেয়ের জন্ম হয় নয়না। kajer cheler sathe chuda chudi

এখন সীতা চোদ্দ বছরের কিশরী দেখলে মনে হয় ভরা যৌবনের ষোড়শী বুকের উপর ঠাঁসা ঠাঁসা দুটো মাই।ছোট বোন নয়না এগারো বছরের। বাড়ন্ত গরন নয়নার।ফ্রক ফুটো করে বুকের বড় বড় আপেলের মতো নিটোল মাই দুটো যেন বেড়িয়ে পড়তে চায়। দেখলে মনে হয় যেন ১৫ বছরের দুরন্ত যৌবনের মেয়ে। সীতা ব্রা পড়া ধরেছে, নয়না ব্রা পড়ে না।

রাধা স্বামীকে বলে, নয়নাকে ব্রা কিনে দিতে হবে, নইলে ওর মাই দুটো ঝুলে পরবে। জা বড় বড় হয়েছে মাই দুটো।লছমন তেওয়ারির নিজের বয়স ৩০।জোয়ান মরদ কিন্তু গায়ে চর্বি লেগেছে।ভুড়িও হয়েছে মস্ত।বৌ রাধা ২৮ বছরের ভরা যৌবনের তরুণী।

রাধার বুকের ঠাঁসা ঠাঁসা চার নম্বরি ফুটবলের মতো মাই দুটো চেপে ধরে তেওয়ারি যখন তার খাঁড়া পাঁচ ইঞ্চি লম্বা তিন ইঞ্চি মোটা বাঁড়াটা গুদে ঢুকিয়ে ঠাপিয়ে চোদে আর মাই দুটোর বোঁটা দুটো চুষে খায় তখন রাধা মধ্যে মধ্যে রাগ করে তুমি আজকাল চুদতে পারো না।মাসে দুতিন রাত চোদো তাও দু মিনিটেই বাঁড়ার ঘি বের করে দাও, আমার গুদের জলও খসে না।আজকাল মাই দুটোও চোসো না গুদেও চুমু খাও না। 
হাসে তেওয়ারি বাঁড়ার আর কত জোর থাকবে রাধা।পনেরো বছর ধরে বাঁড়াটা তোমার গুদ মারছে, এখন ঝিমিয়ে পড়েছে।রাধা বলে, যা মোটা হয়েছ তুমি এতো বড় ভুড়ি।দু মিনিট কোমর তুলে চুদেই হাঁপিয়ে পরও।তেওয়ারি বলে এবার তোমার গুদের বাল তলার জন্য হেয়ার রিমুভার ক্রীম কিনে আনব।যা কড়া ঘন থোকা থোকা বালের ঝাঁট গজিয়েছে গুদের চারধারে।

ঝাঞ্জিয়ে ওঠে রাধা না গুদের বাল ফেলতে দেব না বিশ্রী দেখাবে গুদটা।তুমি নিজে বাল কামাও এখন। ধোনটা খাঁড়া হলে কি বিশ্রী দেখায়।তেওয়ারি হাসে।তুমি বিয়ের পর বাঁড়ার মুন্ডি চুষে দিতে এখন তো দাও না।সিড়ির কাছের ছোট ঘরটায় থাকে ভজন।মস্ত বাড়ি পাশাপাশি দুটো ঘরে দু বোন সীতা আর নয়না থাকে।তেওয়ারি আর তার বৌ থাকে ও পাশের ঘরে। gud chodar golpo

দুই মেয়েকেই স্কুলে পড়ায় তেওয়ারি।বড় মেয়ে সীতার বিয়ে দেওয়ার জন্য ছেলে খুঁজছে। বাড়ির সবাই খুব ভালো বাংলা বলে।সেদিন নয়না স্কুল থেকে এসে ড্রেস খুলে বাড়ির ফ্রক পড়তে গিয়ে ন্যাংটো হয়ে ঘরের বড় আয়নার সামনে গিয়ে দাড়ায়। নিজের নগ্ন দেহটা দেখে। কে বলবে এগারো বছরের মেয়ে! যেন পঞ্চাদশী যৌবন উদবেলিত তরুণী।

বুকের উপর ইয়া বড় আপেলের মতো টসটসা দুটো মাই। বড় বড় গোলাকার স্তন্যবলয় দুটো ছড়িয়ে পড়েছে, মধ্যে মধ্যে বড় বড় লালচে দুটো মাইয়ের বোঁটা। তলপেটের নীচে মস্ত ঢেউ তোলা গুদের ফুলো ফুলো দুটো কোয়ার জোরের মধ্যে দিয়ে লাল চির চলে গিয়েছে।

নরম থোকা থোকা কালো বালের আস্তরণে গুদের চারধার চেয়ে গিয়েছে। দশ বছর বয়সেই মাসিক শুরু হয়েছে নয়নার।হটাত ঘরে ঢোকে ভজন কি কাজে। ঘরে ঢুকেই হেঁসে ফেলে ভজন, ভীষণ লজ্জা পায় নয়না। তাড়াতাড়ি দু হাত দিয়ে বুকের মাই দুটো ঢাকার চেষ্টা করে। bangla guder golpo

হাঁসতে হাঁসতে ভজন বলে মাই দুটো তো ঢাকছিস তলপেটের নীচে মস্ত গুদটা তো খোলা আছে। কত চুল গজিয়েছে তোর গুদে।নয়না বলে লক্ষ্মী ভাইয়া ভজন যাও না, আমি কি জানি তুমি ঘরে আসবে? তোমার ধোনে চুল গজায়নি?

হাসে ভজন কেন গজাবে না।দেখ না, ভজন পাজামা খুলে নামিয়ে দেয়।ধোনটা নগ্ন হয়ে পরে।খারা হয়ে পড়েছে ভজনের ধোনটা নয়নার ভরা যৌবনের নগ্ন দেহশ্রী দেখে শিহরণে আর কামনার আবেগে। থোকা থোকা কালো চকচকে ঘন কালো বালের ঝাটে খাঁড়া দাড়িয়ে আছে দুরন্ত ধোনটা যেমন মোতা তেমনি লম্বা।

লম্বায় ১০ ইঞ্চি আর মোটায় চার ইঞ্চি। ধোনের মুন্ডিটা ছাল ছাড়ানো খোলা, লাল টকটক করছে রাজহাঁসের ডিমের মতো সাইজ। ঝাড়া ধোনের নীচে বড় টেনিস বলের মতো বিচির থলিটা দুলছে।পাতলা দোহারা বাচ্চা ফুটফুটে ছেলেটার এতো বড় দুর্জয় বিরাট বাঁড়া নয়না কল্পনাই করতে পারে নি। বাবা মার চোদাচুদি দেখেছে নয়না বহুদিন রাতে।

বাবার খাঁড়া ধোনটা লম্বায় ৫-৬ ইঞ্চি, মোটায় ৩ ইঞ্চি। বড় মামার ইয়া তাগড়ায় চেহারা, উঁচু ল্লম্বা মরদ বয়স হবে ২১ বছর। বড় মামাকে বিধবা মাসিকে চুদতে দেখেছে নয়না। মায়ের পেটের ভাই ভাই বোনের চোদাচুদিতে মাসির পেট বেঁধে যায়।একটুও লজ্জা হতো না বড় মামার নিজের চেয়ে চার বছরের বড় বিধবা দিদিকে চুদতে। নার্সিং হোমে মাসির পেট খসানো হয়। বড় মামার ধোনটা খাঁড়া হলে লম্বায় হয় ৬ ইঞ্চি আর মোটায় ৪ ইঞ্চি। বড় মামা বাবার মতো বাল কামায় না।

কি থোকা থোকা ঘন কড়া বালের ঝাঁট বড় মামার ধোনের চারধারে আর মস্ত বিচির থলি যেন একটা বড় পাকা বেল।মাসি প্রথমে বড় মামার বাঁড়ার মুন্ডিটা মুখে নিয়ে চুষে দেয় তারপর বড় মামা মাসির গুদে চুমু খায় খাঁড়া ধোনটা মাসির গুদে ঠেসে ভরে দিয়ে চুদতে থাকে। মামা আর মাসির চোদাচুদি দেখে গা গরম হয়ে পড়ে নয়নার গুদের ভেতরটা কুটকুট করতে থাকে। gude chudar choti

ভজনের খাঁড়া বিরাট ধোনটা দেখে সেদিনের মতো গা গরম হয়ে পড়ল নয়নার গুদের ভেতরটা কুটকুট করতে শুরু করে। নয়না বলে কত বড় তোর ধোনটা, কি ঘন মোটা ঝাঁট।হাসে ভজন তোরও তো ঝাঁট গজিয়েছে। পাতলা বালের ঝান্টে সুন্দর দেখায় না গুদ। ব্লেড দিয়ে বাল কামিয়ে দেব, দেখিস কেমন সুন্দর মোটা বালের ঝাঁট গজাবে।নয়না দরজার দিকে তাকায় এই দরজা দিয়ে কেউ যদি ঢুকে পড়ে?

হাসে ভজন দরজায় খিল দিয়ে দেয়।নয়নাকে জড়িয়ে ধরে চুমু খায় ঠোটে নরম ঠাঁসা ঠাঁসা মাই দুটো দু হাতের মুঠোতে ধরে স্পঞ্জের বলের মতো টিপতে থাকে ভজন। দু হাতে ভজনকে জড়িয়ে ধরে নয়না তারপর ডান হাতের মুঠোতে ভজনের খাঁড়া বিরাট বাঁড়াটা চেপে ধরে কত বড় ধোনটা তোর।

হাসে ভজন তোর গুদটাও কত বড় আর সুন্দর।নয়নার গুদে হাত বুলিয়ে দেয় ভজন।তারপর গুদের নরম ঠোঁট দুটোর মধ্যে দিয়ে গুদের লাল টকটকে গর্তটায় একটা আঙুল ঢুকিয়ে নাড়াতে থাকে। হাসে নয়না তুমি খুব দুষ্টু ছেলে ভজন ভাইয়া।হাসে ভজন হাঁটু মুড়ে বসে নয়নার গুদে চুমু খায় ভজন। হাসে নয়না। গুদের ছহত লাল বোঁটাটা খাড়া হয়ে পড়েছে।নয়না দু পা ফাঁক করে দেয়। গুদের নরম ফুলো ফুলো থত দুটো একটু ফাঁক হয়ে যায়। কি লাল টুকটুকে গুদের গর্তটা। ভজন উঠে দাঁড়ালো – ডান হাতের মুঠোতে নিজের লকলকে খাঁড়া বাঁড়াটা ধরে নিয়ে নয়নার গুদের দুটো নরম ঠোটের চিরের মধ্যে দিয়ে ঠেলে গুদের গর্তে ঢুকিয়ে দেয় ধোনটা। 
পকাওত করে বিরাট দুর্জয় বাঁড়াটার পার্যয় অর্ধেক সেদিয়ে গেল নয়নার গুদের গর্তে। টাইট হয়ে এঁটে গেল ভজনের বিরাট ধোনটা নয়নার টাটকা কচি গুদের গর্তে। দারুণ শিহরণে নয়না জড়িয়ে ধরে দু হাতে ভজনকে।নয়নাকে দু হাতে বুকে চেপে ধরে ভজন নয়নার নরম নরম বড় বড় আপেলের মতো টকটকে মাই দুটো ভজনের বুকে চেপে চ্যাপ্টা হয়ে গেল। কোমর টেনে সামনে ঠাপ মারল বাঁড়াটায় ভজন জোর ঠাপ। পকাত করে বিরাট ধোনটা নয়নার গুদের পর্দা ফাটিয়ে পুরোটা নয়নার উষ্ণ রসসিক্ত গুদের গর্তে ঢুকে গেল। এবার নয়নার টসটসে মাই দুটো দু হাতের মুঠোতে ধরে ময়দা ঠাঁসা করে টিপতে লাগলো ভজন।

মাই দুটোর বোঁটা দুটো মুখে নিয়ে টেনে টেনে চুষতে লাগলো আর সঙ্গে সঙ্গে কোমর দোলাতে লাগলো ভজন। ১০ ইঞ্চি লম্বা, ছয় ইঞ্চি মোটা বিরাট তাগড়াই বাঁড়াটা নয়নার একাদশী গুদের গর্তে পিস্টন রডের মতো যাতায়াত করতে লাগলো। তিন মিনিট চোদা খেয়েই নয়না গুদের জল খসিয়ে দিলো চিড়িক চিড়িক করে।দারুণ শিহরণে জোরে জোরে নিশ্বাস নিতে নিতে নয়না বলল ভজন ভাইয়া আরও জোরে জোরে চোদো মাইটা জোরে টেনে টেনে চোসো।জোরে জোরে ঠাপ দিতে থাকে ভজন ভাইয়া – পক পক পকাত পকাত। প্রায় আধ ঘন্টা চুদে নয়নার গুদের গর্ত বাঁড়ার থকথকে গরম সুজির পায়েসে ভর্তি করে দিলো ভজন। বাঁড়াটা নয়নার গুদের গর্ত থেকে টেনে বের করতেই নয়ান্র গুদের মুখ দিয়ে সাদা ঘন থকথকে ফ্যাদা গড়িয়ে বের হতে থাকে। সলজ্জ হাসি হাসে নয়না এতো গরম থকথকে ঘি ঢেলে দিয়েছ গর্তে ভজন ভাইয়া।হাসে ভজন, কেমন আরাম পেলি বল?

রোজ বিকেলে ভজন নয়নার গুদের রসে নিজের বাঁড়াটা স্নান করাতে থাকে আর নয়নার মাই দুটো সম্নাএ টিপে, চুষে আদর করতে থাকে।বড় মেয়ে চতুর্দশী সীতাকে সুন্দ্রি বলা চলে দেখতেও মিষ্টি। গরবোদ্ধত ঠাঁসা ঠাঁসা দুটো মাই বুক জুড়ে ঠেলে উঠেছে। দেখলে মনে হয় ষোড়শী জমকাল যৌবনের তরুণী সীতা। বগলের পাতলা চুল আর গুদের বাল হেয়ার রিমুভার লোসন দিয়ে তুলে ফেলেছে সীতা। লুকিয়ে লুকিয়ে মা-বাবার চোদাচুদি দেখে আর গুদের কুট-কূটানী থামাতে গুদের মধ্যে বড় একটি মোম্বাতি ঠেলে ভরে দিয়ে নারে, নেড়ে আরাম খায় গুদের জল খসিয়ে দেয়।

বাড়িতে দুটো আদুরে পোষা বিড়াল আছে মরদ আর মাদী বিড়াল। সেদিন ভজন সীতার পড়ার টেবিল পরিস্কার করছে সীতা চেয়ারে বসে।দুজনেই দেখল মরদ বিড়ালটা মাদী বিড়ালের পিঠে লাফিয়ে উঠে মাদীটার ঘাড় কামড়ে ধরে ধোনটা মাদীর গুদের গর্তে ঠেলে ভরে দিয়ে চুদতে লাগলো।দুজনেই, ভজন আর সীতা হেঁসে ফেললো সমান বয়সী দুজনে কিন্তু মিষ্টি চেহারার পাতলা দোহারা কিশোর ভজনকে সীতার কাছে বাচ্চা ছেলে বলে মনে হয়।সীতা বলে ভজনকে এই তোর তলপেটের নীচে পাজামাটা কত উঁচু হয়ে পড়েছে ধোনটা খাঁড়া হয়ে পড়েছে তাই না? কত বড় ধোন তোর? guder jala choti golpo

সত্যি বিল্লা-বিল্লির চোদাচুদি দেখে শিহরণের তরঙ্গে ভজনের বিরাট ধোনটা খাঁড়া হয়ে পড়েছিল। সীতার কথা শুনে হাসে ভজন, বলে কত বড় ধোন পাজামা খুলে দেখ না।তোমার মাই দুটোর মতই তাগড়াই আমার নুনুটা।হাসে সীতা আয় দেখি কত বড় তোর নুনুটা, হাসে ভজন। নুনু বুঝি? ইমা বড় আর তাগড়াই ল্যাওরা আমার। সীতা ভজনের পাজামার ফিতে খুলে দিয়ে পাজামাটা টেনে কোমর থেকে নামিয়ে দেয় বিরাট তাগড়াই বাঁড়াটা থোকা থোকা বালের ঝাউবনে খাঁড়া হয়ে দুলছে।সীতা হাসে, ভজনের খাঁড়া বিরাট ধোনটা দেখে বাবারে তোর তো দেখছি হাতির ল্যাওড়া।ভজনের লকলকে বাঁড়াটা হাতের মুঠোতে ধরে সীতা।
ভজনকে আর কিছু বলতে হয় না। ভজন সীতার ব্লাউজের মধ্যে হাত ঢুকিয়ে দিয়ে ডগ্মগা দুরন্ত মাই দুটো দুহাতের মুঠোতে চেপে ধরে স্পঞ্জের বলের মতো টিপতে থাকে। সীতা নিজেই ব্লাউস শাড়ি সায়া খুলে ন্যাংটো হয়ে নিল।ভজন হাসে কত বড় জমকাল গুদটা তোমার, বাল কামানো কেন, বালে ছাওয়া থাকলে গুদ সুন্দর দেখায় না এক মিনিটের মধ্যেই সীতার গুদের মুখ থেকে চোদন সঙ্গীত বের হতে থাকে পক পক পকাত পক।২৫ মিনিট সমানে গুদ মারল সীতার, ভজন। চারবার গুদের জল খসাল সীতা। আরামে শিহরণে ফেটে পড়ছে সীতা – দু হাতে ভজনকে আঁকড়ে জড়িয়ে ধরে গুদটা ঠেলে ঠেলে তুলে দিচ্ছে। ভজনের দুর্জয় বাঁড়াটা গর্জে উঠল আর তারপরই বাঁড়ার মুখ দিয়ে গরম সাদা ঘন থক্তহকা সুজির পায়েস ঝলকে ঝলকে পড়তে লাগলো। সীতার গুদের রক্তাভ গর্তটায়। ভজনের বাঁড়ার মুন্ডিটার মুখে নিয়ে চুষে পরিস্কার করে দেয় সীতা। হাসে ভজন, সীতার গুদের মুখ চেটে পরিস্কার করে দেয়।

ভজনকে নিজের টসটসা গ্রবোদ্ধত মাই দুত্র উপর চেপে ধরে ঠোটে ঠোঁট চেপে চুমু খায় সীতা বিচির থলিটা হাতের মুঠোতে ধরে আস্তে আস্তে টেপে এই ভজন, রাতে ঘরের দরজা খোলা রাখবো।হাসে ভজন এতো ঘি বের করে নিলে আমার শরীর নষ্ট হয়ে যাবে না। তোমার গুদ তো আমার ধোনের ঘি চুষে খেয়ে ফয়দা উঠাবে।সেই রাতেই ১২ টার পর ভজনের বিরাট তাগড়াই বাঁড়াটা সীতার গুদের গর্তে আবার ঢুকে গেল খাটটা মচমচ করে শব্দ তুলতে লাগলো। সীতা দু’হাতে ভজনকে জড়িয়ে ধরে বলে এই ভজন নীচে মেঝেতে শুইয়ে গুদ মার যা শব্দ হচ্ছে খাটে, পাশের ঘরে নয়না শুনতে পাবে। bangla jouno golpo

দুপুরে বাড়িতে থাকে ভজন আর তেওয়ারি গিন্নি, ২৮ বসন্তের দুরন্ত ভরা যৌবনের তরুণী রাধা। সীতা আর নয়না যায় স্কুলে স্বামী থাকে দোকানের গদিতে।সেদিন রাধা খেতে বসেছে, ভজন দু’হাতে ধরে সব্জির থালা নিয়ে আসছে। গরমের দিন খালি গা ভজনের সুন্দর মিষ্টি চেহারা ফর্সা। হথাত পাজামার বান্ধনের ফিতেটা ছিরে গেল দুহাত জোড়া।ভজন পাজামাটা ধরে রাখতে চেষ্টা করেও পারল না – পাজামাটা কোমর থেকে খুলে পড়ে গেল মাটিতে একেবারে ন্যাংটো হয়ে গেল ভজন। থোকা থোকা কোঁকড়ানো বাল গোছার ঝাঁটের কুঁজো বনে বিরাট ধোনটা ঝুলছে।

ধোনের নীচে মস্ত টেনিস বলের মতো বিচির থলিটা।ধোনের লাল টুকটুকে বিরাট মুন্ডিটার ছাল ছাড়িয়ে বেড়িয়ে আছে। ঝুলন্ত ধোনটা কম করেও ৮ ইঞ্চি লম্বা। রাধার ২৮ বসন্তের গুদ কুটকুট করে উঠল – দারুণ শিহরণে বড় বড় ডাবের মতো মাই দুটোর বড় বড় বোঁটা দুটো আর গুদের মস্ত লাল টুকটুকে বোঁটাটা খাঁড়া হয়ে পড়ল।একটু হাসল রাধা চোদ্দ বসন্তের পাতলা দোহারা বাঙ্গালী ছেলের বিরাট বাঁড়াটা দেখে। ভজনও একটু সলজ্জ হাসি হাসে। রাধা থাকতে না পেরে বলল হ্যারে ভজন কত বড় ধোন তোর? বাল কামাস না কেন? কত ঘন মোটা বাল গজিয়েছে। 

হাসে ভজন আমাদের মতো বাঙ্গালী ছেলেরা বাল কামায় না।খুব ঘন মোটা আর বড় হলে ক্লীপ দিয়ে সুন্দর করে ছেঁটে নেয়।হাসে রাধা এইটুকু বাচ্চা ছেলে এত জানলি কি করে? তোর যা বিয়ারত ল্যাওড়া বিয়ে করলে বৌকে খুব আরাম দিবি হাসে ভজন। খাওয়া হয়ে গেলে রাধা ভজনকে নিজের শোবার ঘরে ডাকে।ভজনকে বলে আয় দেখি খাড়াই হলে তোর ল্যাওড়া কত লম্বা আর কত মোটা হয় দেখি।সলজ্জ হাসি হেঁসে ভজন এগিয়ে গেল বেশ বুঝলো এই ডগমগা যৌবনের মাড়োয়ারী মাগী এবার গুদ চোদাবে? একটু হাসল ভজন, দুটো মেয়েকে রোজ চুদে আরাম দেয়। রোজ রাতে বড় মেয়ে সীতার গুদ দু-তিনাবার চুদে বাঁড়ার থক্তহকা ঘি দিয়ে গুদ ভর্তি করে গুদের গর্তে বাঁড়াটা পুরে রেখে দিয়ে সীতাকে জড়িয়ে ধরে সীতার একটা টসটসা মাই চুষতে চুষতে ঘুমিয়ে যায়। আর মা মাগীরাও গুদ চুদবে। কত ভাগ্যির জোরে মাড়োয়ারীর বাড়িতে চাকরী পেয়েছে?

রাধা ভজনের পাজামার বান্ধন খুলে ধোনটা নগ্ন করে ধরল ভজনের ঘন কোঁকড়া কালো বালের ঝাঁটে হাতের আঙুলে দিয়ে বিলি কাটতে কাটতে বললে কত মোটা ঘন বালের ঝাঁট তোর এই কচি বয়সে। আগে নিশ্চয়ই ক্ষুর দিয়ে বাল কামাতিস।ভজন জবাব দেয় না হাসে।রাধা ভজনের বাঁড়াটা হাতের মুঠোতে ধরে নাড়াতেই বাঁড়াটা তড়াক করে লাফিয়ে খাঁড়া হয়ে পড়ল লম্বায় ১০ ইঞ্চি, ঘেরে মোটায় ৬ ইঞ্চি। রাধা যেন বিস্ময়ে ফেটে পড়ল।হ্যাঁরে ছোকরা তোর তো দেখছি বলের মতো বিচির থলিটা হাতের মুঠোতে ধরে আস্তে আস্তে টেপে রাধা ২৬ বসন্তের দুরন্ত যৌবনের তন্বী নারী।

ভজনের বাঁড়ার লাল টকটকা রাজ হাঁসের ডিমের মতো মুন্ডিটা মুখে নিয়ে রাধা চুষতে শুরু করতেই ভজন আর থাকতে পারলো না উপুড় হয়ে রাধার ব্লাউজ খুলে দিয়ে রাধার টসটসে বড় বড় মাই দুটো দুহাতের মুঠোতে চেপে ধরে স্পঞ্জের বলের মতো টিপ্তে শুরু করল। রাধার গুদের সৌন্দর্য দেখে ভজনের সারা দেহে যেন বিদ্যুৎ শিহরণ বয়ে গেল। মিনি হাওড়ার ব্রীজ যেন একটা বিরাট ঢেউ উঠেছে। নরম বিরাট বিরাট দুটো গোলাপী কোয়া জোর বেঁধে আছে, মধ্যে লাল চিরটা একটু খোলা। কালো চকচকে থোকা থোকা কোঁকড়া বালের কুঞ্জবনে গরবোদ্ধত গুদটা দাড়িয়ে আছে। লাল চিরের উপর দিকে গুদের ফুলো ফুলো কোয়া দুটর মধ্যে লাল টকটকে ছোট বোঁটাটা খাঁড়া হয়ে আছে। gud marar golpo

ভজন রাধার একটা বিরাট মাই মুখে টেনে নিয়ে টেনে টেনে চুষতে লাগলো অন্য মাইটা বাঁ হাতের মুঠোতে ধরে ময়দা ঠাঁসা করতে লাগলো আর ডান হাত নামিয়ে দিলো রাধার গুদের উপর – কখনো হাতের আঙুল দিয়ে গুদের লাল বোঁটাটা দু আঙুলে চেপে ধরে ঘসে সুড়সুড়ি দিতে লাগলো। আবার মধ্যে মধ্যে একটা আঙুল রাধার রাধার গরম রসে চপচপ গুদের গর্তে ঢুকিয়ে দিয়ে নাড়তে লাগলো। শিহরণে ফেটে পড়ছে ২৮ বসন্তের দুই মেয়ের মা, ভরা যৌবনের মাড়োয়ারী তরুণী রাধা। জোরে জোরে টেনে টেনে চুষতে লাগলো ভজনের বাঁড়ার লাল টুকটুকে রাজ হাঁসের ডিমের মতো মুন্ডিটা। ভীষণ সুড়সুড়ি লাগছে ভজনের। kajer sele ke diya chodano

এই মাইজী ছাড়, বাঁড়াটা বের করো মুখ থেকে নইলে তোমার মুখে বাঁড়ার ঘি বেড়িয়ে যাবে।রাধা কিন্তু এমন অপূর্ব লকলকে বিরাট বাঁড়ার মুন্ডীটা মুখ থেকে ছাড়ে না, টেনে টেনে চুষতে থাকে আর এক হাতের থাবাতে ভজনের বাঁড়ার মস্ত বিচির থলেটা আস্তে আস্তে টিপতে থাকে। তীব্র শিহরণে গর্জে উঠল ভজনের বাঁড়াটা রাধার তপ্ত মুখ গহ্বরে। ভজন বাঁড়াটা ঠেলে রাধার গলার মধ্যে সেদিয়ে দিয়ে জোরে চেপে ধরল সঙ্গে সঙ্গে বাঁড়ার মুখ দিয়ে সাদা থকথকে গরম ঘি রাধার গলার মধ্যে উগড়ে পড়তে লাগলো। গিলে ফেলতে লাগলো ভজনের বাঁড়ার ঘন শ্বেতবর্ণ অমৃত রস।
[+] 3 users Like Abirkkz's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রাধা যখন ভজনের বাঁড়াটা মুখ থেকে ছাড়ল বাঁড়াটা তখনও দাড়িয়ে লকলক করছে। রাধা বাঁড়াটা হাতের মুঠোতে চেপে ধরে বলল তুই বাচ্চা ছেলে হলে কি হবে- এক পেয়ালা ঘি ঢেলে দিলি মুখে।ভজন বলল মাইজী তুমি আমার শরীরের সার পদার্থ টেনে বের করে খেয়ে নিলে। এবার আবার তোমার গুদে আমার এই সার পদার্থ ভরে দিতে হবে। আমাকে আচ্চা খানা দিতে হবে নইলে শরীর টিকবে কি করে? হাসে ভজন। রাধাও হাসে।রাধা চিত হয়ে শুইয়ে পড়ে দু’পা ফাঁক করে ধরল। বিরাট গুদের ঢেউ তোলা বড় বড় ফুলো ফুলো কোয়া দুটো একটু ফাঁক হয়ে গেল।

ভিতরটা লাল টুকটুক করছে। ভজন রাধার দু’পায়ের ফাঁকে হাঁটু মুড়ে বসে গুদের মুখে চুমু খেলো। তারপর গুদের লাল টকটকে বোঁটাটা মুখে নিয়ে চুষতে লাগলো। শরীরের গরমে ফেটে পড়ছে রাধা এই ছোকরা বাঙ্গালির বাচ্চা ভীষণ সুড়সুড়ি লাগছে, জল খসবে এবার। মুখ তুলে হাসে ভজন তুমি আমার বাঁড়ার ঘি খেয়ে নিলে আমি তোমার গুদের রস খাবো কেন। আবার তো আমার বাঁড়ার ঘি তোমার গুদের গর্তটা টেনে বের করে নেবে এখনই। আবার রাধার গুদের গর্তে ভজন জিভ ঢুকিয়ে দিয়ে চুষতে লাগলো। দারুণ শিহরণে রাধা দু’হাতে ভজনের মাথাটা চেপে ধরে থাকল। তারপর চিড়িক চিড়িক করে গুদের জল খসিয়ে দিলো রাধা, আর ভজন চুকচু করে চুষে খেয়ে নিল রাধার গুদের মিষ্টি নোনতা জল।তারপরই ভজন উঠে বসে তার বিরাট লকলকে বার্তা ঠেলে ঢুকিয়ে দিলো রাধার নরম রসালো গুদের গর্তে। দুটো জোর ঠাপ মারতেই ১০ ইঞ্চি লম্বা ৬ ইঞ্চি মোটা বাঁড়াটা পুরো সেদিয়ে গেল ২৮ বসন্তের রাধার বিরাট গুদের খাই খাই গর্তে।

আরামে ফেটে পড়ছে রাধা। গুদ চুদিয়ে এতো আরাম এতো তৃপ্তি আজ পর্যন্ত পায়নি রাধা। এগারো বছর বিয়ে হয়েছে, স্বামী লছমন তেওয়ারি তখন ১৩ বছরের ছেলে। সেই থেকে সমানে ১৫ বছর ধরে গুদ চুদছে স্বামী। কিন্তু তার বাঁড়াটা খাঁড়া হলে হয় লম্বায় ৬ ইঞ্চি আর মোটায় ৩ ইঞ্চি।খুব সুন্দরী তরুণী রাধার বাড়ন্ত গড়ন ছিল ছোট বেলায়। দশ বছরের মেয়ে রাধাকেমনে হতো ১৪ বছরের কিশোরী। বুকে মাই দুটো বড় বড় আপেলের মতো হয়ে পড়েছিল দশ বছর বয়সেই গুদের চারধারে বাল গোছাও গজিয়ে গিয়েছে তখনই। ১৩ বছরের দিদির তখন সবে বিয়ে হয়েছে। ভগ্নীপতি ১৭ বছরের জোয়ান মরদ ছেলে। একদিন সন্ধ্যেরাতে খালি বাড়িতে রাধার গুদ চোদে ভরত। kajer seler sathe chuda chudi

তাগড়াই জোয়ান ছেলের খাঁড়া বাঁড়ার সাইজ ছিল লম্বায় ৬ ইঞ্চি ঘেরে মোটায় ৩ ইঞ্চি। দশ মিনিট গুদ চুদে রাধার গুদের গর্তে গরম থকথকে ঘি ঢেলে দিয়েছিল। রাধার গুদের জল খসেছিল ভগ্নীপতি ভরতের বাঁড়ার ঘি গুদের গর্তে পরতেই আরামে তৃপ্তিতে ফেটে পড়েছিল রাধা। এক বছর বাদেই রাধার বিয়ে হয়ে যায়। এই এক বছরে বেশ কয়েকবার সুযোগ বুঝে গুদ চুদে আরাম দিয়েছিল ভগ্নীপতি জোয়ান মরদ ভরত।কিন্তু কি অপূর্ব আরাম দিচ্ছে আজ গুদ চুদে এই চোদ্দ বছরের বাচ্চা বাঙ্গালী ছোকরা।

এক এক ঠাপে ১০ ইঞ্চি লম্বা ৬ ইঞ্চি মোটা বাঁড়াটা গুদে গর্তে খাপে খাপে এঁটে মাই দুটোর নীচে পর্যন্ত পিস্টনের রডের মতো ঢুকে যাচ্ছে। রাধার বড় বড় ঠাঁসা ঠাঁসা মাই দু’হাতের মুঠোতে মুচড়ে মুচড়ে ধরে মাই দুটোর বর বড় খাঁড়া খাঁড়া বোঁটা দুটো চুষে খাচ্ছে ভজন, আরও জোরে জোরে কোমর দুলিয়ে বিরাট বিরাট ঘাই মারছে বাঁড়াটাই। রাধার গুদের গর্ত থেকে ঝঙ্কার বের হচ্ছে পকাত পকাত পকাত পক পক।চিড়িক চিড়িক করে গুদের জল খসিয়ে দিলরাধা হাসে ভজন কি হল মাইজী রস খসে গেল তোমার। বিরাট দুর্জয় বাঁড়াটা ঠাপিয়ে চলে ভজন সঙ্গে সঙ্গে বিরাট বিরাট মাই দুটোকে আদর করে চলে, টিপে মুচড়িয়ে চুষে ২৫ মিনিট গুদ মারল ভজন সমানে। আবার গুদের জল খসিয়ে দিলো রাধা।এবার দুর্জয় রাগে যেন গর্জে উঠল ভজনের বিরাট বাঁড়াটা বাঁড়ার মুন্ডিটা ফুলে ফুলে উঠতে লাগলো আর বাঁড়ার মুখ দিয়ে সাদা ঘন থকথকে গরম সুজির পায়েস রাধার তপ্ত রসালো গুদের গর্তে উগড়ে দিতে লাগলো। দু’হাতে জোরে ভজনকে বুকে চেপে ধরে রাধা জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো।
আর গুদটা ওপর দিকে ঠেলে ঠেলে তুলে দিতে লাগলো। ভজন রাধার দুর্দান্ত মাই দুটো দু’হাতের মুঠোতে চেপে ধরে একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে লাগলো।ভজন বাঁড়াটা রাধার গুদ থেক বের করে নিতেই রাধার গুদের মুখ দিয়ে সাদা ঘন ফ্যাদা গলগল করে গড়িয়ে বের হতে লাগলো। হাসে রাধা। ভজনও হাসে। ভজনের বাঁড়াটা শাড়ির আঁচল দিয়ে মুছে দিতে দিতে রাধা বলে হ্যাঁরে ভজন, এই বয়সে গুদ চোদার এতো কায়দা শিখলি কি করে? বাঙালী ছেলের এতো তেজী বিরাট ল্যাওড়া হয় এতো আরাম দিয়ে চুদতে পারে তা তো আগে জানতাম না। হাসে ভজন।রাতে তেওয়ারি যখন রাধার গুদ মারছে রাধা বলে জানো ভজন ছোকরা খুব কাজের, আর বড় বিশ্বাসী ছেলে। ওকে আদর যত্ন করে রাখতে হবে। নইলে কাজ ছেড়ে দিলে খুব মুশকিলে পড়তে হবে।চিড়িক চিড়িক করে বাঁড়ার ঘি ছেড়ে দিলো তেওয়ারি। বউয়ের মাইয়ে চুমু খেতে খেতে জবাব দিলো হ্যাঁ, ঠিক বলেছ। ওকে যত্ন করে রেখো। খুব বিশ্বাসী ছোকরা।
[+] 3 users Like Abirkkz's post
Like Reply
#3
Excellent…make it group…in front of Tauary
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)