Thread Rating:
  • 19 Vote(s) - 3.11 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কাজের মেয়েদের যৌনতা (কাজের মেয়ে/কাজের মাসি/কাজের বুয়াদের সাথে চোদাচুদির গল্প)
#1
কাজের মেয়েদের যৌনতা 
(কাজের মেয়ে/কাজের মাসি/কাজের বুয়াদের সাথে চোদাচুদির গল্প)

এই থ্রেডে বিভিন্ন জায়গা থেকে কালেকশন করা কাজের মেয়েদের সাথে চোদাচুদীর গল্প গুলো থাকবে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সূচিপত্র

সিরিজা
বাবা ও কাজের বুয়া
কাজের বুয়া শেফালী খালাকে কৌশলে চোদা
মা , চাচী ও কাজের মেয়েকে চোদা
কাজের বুয়ার পাছা চুদলাম
শিক্ষিকার বাসায় কাজের বুয়াকে চুদলাম
কাজের মেয়ে উর্মিলাকে চোদা
কাজের মাসি আরতি
কাজের মাসি শান্তা
বাড়ীর সুন্দরী কাজের মেয়েকে চুদার গল্প
কাজের মেয়ে নীলা ও বিধবা মা
কাজের মেয়েকে ঘোড়ার মতো চুদা
কাজের মেয়ে আমাকে দেখিয়েই ছাদে ওর ব্রা, প্যান্টি শুকোতে দিলো
বাড়ির কাজের মেয়ে প্রতিমা মাগী
কাজের মেয়ে ববিতাকে চুদার গল্প
কাজের মেয়ে ও মাসিকে একসাথে রামচুদা
স্তন দ্বারা অঙ্গমর্দন
ছোট বোন তানিয়া ও কাজের মেয়ে
কাজের বুয়ার কাছে চুদা শেখা








চলবে
Like Reply
#3
রহস্যময়ী সিরিজা

বিয়ের পরএকমাসও রজতের সাথে ঘর করতে পারেনি রীতা। magi chodar golpo এমন পুরুষকে নিয়ে ঘর করা কিছুতেই সম্ভব নয়। রজতের টুরুম ফ্ল্যাট ছেড়ে রীতা এখন ওর বাপের বাড়ীতে। ঠিক করেছে আর কোনদিন রজতের কাছে ফিরে যাবে না। রজত নিঃসঙ্গ জীবন কাটাচ্ছে।
রীতা ওর সাথে অ্যাডযাস্ট করতে পারেনি, এখন শুধু ডিভোর্স হওয়াটা বাকী। রজতের নোংরা স্বভাবই রীতাকে রজতের থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে। বিয়ের পরও যে অন্য মেয়েছেলে নিয়ে ফুর্তী করে, রাত বিরেতে বাড়ী ফেরে,এমন উশৃঙ্খল জীবন, তার সাথে ঘর না করাই ভাল। রীতা অনেক দূঃখে রজতের সঙ্গ ছেড়েছে।বাড়ীতে রজত এখন একা থাকে।
আত্মীয় সজন, বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ বিশেষ নেই।কারুর খোঁজ রাখে না। নামকে ওয়াস্তে একটা চাকরী করে।অফিসে যায় আর বাড়ী ফেরে। মাঝে মধ্যে মদ নিয়ে পড়ে থাকে।সাথে ব্লুফিল্ম আর পর্ণো ম্যাগাজিন।কখনও নিজে রান্না করে আবার কখনও হোটেল থেকে খাবার এনেও খায়।
যেন রুটীন মাফিক জীবন।কিন্তু এভাবে জীবন কাটাতে ওর যেন আর ভাল লাগে না। মাঝে মাঝে মনে হয় জীবনটা একটু পাল্টে গেলে হয় না? গতানুগতিক জীবন কাটাতে কার না আর ভাল লাগে? দুতিনদিন ভাড়া করা কয়েকটা মেয়ে এনেও মন ভরছে না। বেশ্যাপল্লীতে দুরাত্রি গিয়ে ভালমতন সুখ করেছে,
রজত মনে মনে এমন একটা নারীসঙ্গ খুঁজছিল, যে হবে অন্যদের থেকে একটু আলাদা। ওর সঙ্গে সবসময় থাকবে, ওর নিজস্ব টু রুম ফ্ল্যাটে একসাথে রাত কাটাবে যৌনসঙ্গিনী হয়ে। রীতা যখন নেই,তখন আর কোন বাঁধাও নেই। magi chodar golpo
ওর সঙ্গে ভালমতন সেক্সুয়াল লাইফ যখন গড়ে উঠল না। তখন পরিবর্ত হিসাবে কাউকে যেন চাই।এক অশ্লীল যৌনখেলায় ও মেতে উঠতে চায়। মেয়েটি হবে সুন্দরী আর সেক্সী। রজতকে নিয়মিত যৌনসুখ দিতে রাজী আছে। কত তো মেয়ে আছে এই বাজারে। একটু খুঁজলে কি পাওয়া যাবে না? তবে ঐগুলো সবই এক রাত্রিরের খোরাক, বার বার নিয়ে শুতে ভাল লাগে না।
রজতের সবসময়ের জন্য একটা নারী দরকার। যে ওকে সব উপড়ে দেবে।রজতকে সুখের সাগরে ভাসিয়ে দেবে। যাকে নিয়ে রজত যা ইচ্ছে তাই করবে, উদ্দাম ফুর্তী আর সেই সাথে চরম যৌনমস্তি। চোদনের কথা ভাবলেই শরীরে উত্তেজনা এসে যায়।
ওফঃ কখন আসবে সেই মূহুর্ত? এক ঘেঁয়ে জীবনটাকে কাটাতেই হবে। একটা মেয়ে চাই। যার সাথে স্থায়ী সম্পর্ক। কারুর পরোয়া নেই,কাউকে নিয়ে মাথাব্যাথাও নেই। শুধু অনাবিল যৌনস্রোতের সুখে ভেসে যাওয়ার অপেক্ষা। কথায় বলে সবুরে মেয়া ফলে। দেখাই যাক কি হয়।
রজত কদিন ধরেই ভাবছিল, বাইরে কোথাও ঘুরে আসবে। এই শহরের কাছাকাছি কোথাও। ঘরে যেন আর মন টেকে না। যদি কোথাও দ্বারস্থ হওয়া যায়। পর্বত অরণ্যের আদিবাসী রমনীর মতন কোন প্রকৃতি কন্যা যদি খুজেঁ পাওয়া যায়। new choti golpo
দৈহিক ক্ষুধা চরিতার্থের জন্য কোন আদিবাসী মেয়ে পেলেই বা মন্দ কি? উদোম ন্যাংটো করে কোন মেয়েকে যদি মোক্ষম ঠাপানো যায়। ভরপুর মস্তি করা যায় তাহলে এর মতন সুখ যেন আর কিছুতে নেই। ও মেয়েছেলেদের শরীর চাটতে ভালবাসে।
একটা আলাদা রকম আনন্দ পায় শরীর চাখার মধ্যে। তারউপর উপরি পাওনা সে মেয়ে যদি নিজে থেকে শরীর বিলিয়ে নির্লজ্জ্বের মতন দেহ উপভোগ করতে দেয়। তাহলে তো কথাই নেই। কিন্তু সেই দিনটা কবে আসবে যে ওকে সব উজাড় করে ঢেলে দেবে। অবাধ যৌনজীবন উপভোগ করার জন্য ওতো মুখিয়ে আছে। শুধু একটা সুযোগের অপেক্ষায় দিনগোনা। যৌনতার পূজারী রজত সেই নারীর সুধারস কবে পান করবে?
সুটকেশ গুছিয়ে রজত মোটামুটি রাতের ট্রেন ধরার জন্য তৈরী। বাঁধ সাধল বৃষ্টি। এক জোড়ে বৃষ্টি যে এখন ঘর থেকে বেরোনোই দায়। রজত একটা সিগারেট ধরিয়ে ভাবছে এখন কি করবে। জানলা দিয়ে বৃষ্টিটাকে মাপার চেষ্টা করছিল। যেভাবে মুশল ধারে নেমেছে, সহজে থামবে না।অগত্যা যাওয়া কি তাহলে ক্যানসেল? অভিলাস পূরণ হবে কি করে?
রজত মনে মনে ভাবছে আর ওর শরীরের ভেতরটা উসখুস করছে। বৃষ্টিটা যেন নামার সময় পেল না।ঠিক আছে, আজ না হলে কাল। যাওয়া একদিন পেছবে।এর থেকে আর কি হবে? আজকের রাত্রিটা মদ্ আর ব্লুফিল্ম দেখেই কাটিয়ে দেবে, তারপরে কাল খুব ভোরে ট্রেন ধরবে।
মোবাইলটা হাতে নিয়ে নড়াচড়া করছিল রজত। হঠাত ওর চোখ পড়ল একটা মিস্ কল।
নম্বরটা মোবাইলে সেভ্ করা নেই। নামটা ওঠে নি। কে হতে পারে? রজত কল্ ব্যাক করল।
-কে বলছেন?
-এই অধমকে চিনতে পারছ না। আমি দিবাকর। magi chodar golpo
-দিবাকর?
-আজ্ঞে হ্যাঁ। তোমার খাস দোস্ত। চিনতে পেরেছ?
-তোমার নম্বর তো সেভ করা নেই। বুঝতে পারিনি।
-নতুন মোবাইল নিয়েছি। প্রথম ফোনটা তোমাকেই করলাম।
-বাজে লোকটাকে এতদিন বাদে মনে পড়ল?
-এতদিন আর কোথায়। এই তো মাস চারেক আগে তোমার সাথে দেখা হয়েছিল। শুনলাম,তুমি নাকি বিয়ে করেছ। তারপর আবার বউ ছাড়া ঘর করছ। তা হোল কি?
-ও সব কথা সামনে দেখা হলে বলব। তা তুমি এখন কোথায়?
-আসব না কি? এই বৃষ্টিতে? বলতো ট্যাক্সি নিয়ে চলে আসতে পারি। যদি বল সাথে ওয়াইন এর একটা বড় বোতল।
-অবশ্যই। আজকেই এস। কাল আবার বাইরে কোথাও যাব বলে প্ল্যান করেছি। বৃষ্টিটা না আসলে চলেই যেতাম।
-আসছি তাহলে। ওয়েট কর। আমি একঘন্টায় পৌঁছোচ্ছি।
রজত লাইনটা ছেড়ে দিল। হঠাৎ যেন একটা আশার আলো ওর মনটাকে চাগিয়ে দিল। চারমাস পরে দিবাকরের সাথে যোগাযোগ। তাহলে কি নতুন কিছুর সন্ধান মিলতে পারে? দিবাকর তো ওর স্বভাবটা জানে। যদি একটা মেয়ে জুটিয়ে দিতে পারে। দেখাই যাক না।
দিবাকর এক সময়ে রজতের মদ খাওয়ার পার্টনার। কত মেয়ে পটানোর ছক হয়েছে বসে বসে। এবারও যদি একটা সুযোগ আসে।
রজত খুব পরনারী গমনে ইচ্ছুক। মেয়েটির দিক থেকে যদি কোন বাঁধা না আসে। ওতো শারিরীক উত্তেজনা মেটাতে চরিত্র খুইয়েছে। এবার শুধু উপভোগ করার জন্য একটা সঙ্গী চাই। দিবাকর কি ওকে সন্ধান দিতে পারবে? পারবে সবসময়ের জন্য একটা নারী এনে দিতে?
রজত টিভিটা চালিয়ে দিবাকরের জন্য ওয়েট করতে লাগল।দিবাকর এল এক ঘন্টার মধ্যেই। দরজায় কলিং বেল। রজত উঠে দরজাটা খুলে দিল। দিবাকর সামনে দাঁড়িয়ে আছে হাতে মালের বোতল নিয়ে। রজত ওকে অভ্যর্থনা করল।
-এসো এসো। তোমার জন্যই অপেক্ষা করছি।
-তাহলে তোমার সাথে দেখা শেষ পর্যন্ত হোল। তা আছ কেমন?
-ভাল।
-কি ব্যাপার বলত। সুটকেশ ফুটকেশ গুছিয়ে কোথায় যাবার প্ল্যান করছিলে?
-সত্যি কথা যদি জানতে চাও, সেভাবে কোন প্ল্যানই করিনি। তোমার ফোন আসার পর আমার সব প্ল্যান ভেসতে গেছে।
-এ মা। তাহলে কি এসে ভুল করলাম? new choti golpo
-না না। তুমি ঠিক দরকারের সময়ই এসেছ। বস। তোমার সাথে আমার কিছু প্রয়োজনীয় কথা আছে।
-তাহলে মাল খেতে খেতেই শুনব। টিভিটা চালিয়ে দাও। গরম সিডি আছে নাকি? চালিয়ে দাও।
রজত আর দিবাকর দুজনে মুখোমুখি বসে ড্রিংকস্ করা শুরু করল। ওর ফ্ল্যাটটায় একটা বেডরুম আর বাইরে ড্রয়িং রুম। সোফা সেটের দুদিকে বসে ওরা মদ খাচ্ছে। মাঝখানে একটা সেন্টার টেবিল। মদের সাথে বাদাম এনেছে দিবাকর।
রজত কিছুক্ষন বাদে মদ খেতে খেতে ঢোলা চোখে টিভির স্ক্রীনের দিকে তাকাচ্ছিল। একটা গা গরম করা ব্লু ফিল্ম এর সিডি চলছে। রজত ওটা উপভোগ করছিল। দিবাকরকে উদ্দেশ্য করে বলল-এরকম একটা মেয়ে আমার চাই।
দিবাকর টিভির স্ক্রীনের দিকে তাকালো। ঠোটের কাছে গ্লাসটা ধরে বলল-কি বলছ?
-হ্যাঁ। যা বলছি বুঝতে পারছ না? ঠিক ঐ রকম।
দিবাকর ভাল করে দেখল। ব্লু ফিল্ম এর হিরোয়িনকে। হাঁসতে হাঁসতে বলল পয়সা ফেললে এক্ষুনি চলে আসবে তোমার কাছে।
-আমি সবসময়ের জন্য চাইছি।
দিবাকর চোখ বড় করে বলল-সবসময়ের জন্য?
-হ্যাঁ। অসুবিধা কি? তুমি তো জানো এখন আমার কোন প্রবলেম নেই।
-তাহলে তো তোমাকে তাকে কেপ্ট করে রাখতে হয়। রক্ষিতা চাইছ মস্তি করার জন্য?
-অনেকটা তাই। magi chodar golpo
-বেশী পয়সা ফেললে পাবে।
-তোমার সন্ধানে আছে না কি?
দিবাকর মাথা নীচু করে মদের গ্লাসে চুমুক দিল। গ্লাসে চুমুক দিতে দিতে কি যেন ভাবল। তারপর মাথা তুলে বলল-কিন্তু তোমার কি একটাতে মন টিকবে গুরু? আমিতো তোমাকে জানি।
-সেরকম দরকার হলে চেঞ্জ। অসুবিধে কি?
-এরকম মেয়ে এক্ষুনি আমার হাতে নেই।
-ন্যাকামো কোর না। তুমি ইচ্ছে করলেই আমাকে আকাশের চাঁদ হাতে এনে দিতে পারো। এর আগে তোমার দৌলতে কত মেয়েই তো পেয়েছি। তোমার সাথে আমার সম্পর্কটা কি আজকের নাকি? কত মেয়েকে নিয়ে গাড়ীতে ঘুরেছি, হোটেলে বারে গেছি। ওদের খাইটা খুব বেশী। আমি ওরকম চাইছি না।
-আমি বুঝতে পারছি না তুমি কি রকম চাইছ?
-আমি যেটা চাইছি সেটা তুমিই এনে দিতে পারো।
-কি রকম?
-আমি চাইছি ডাগর শরীর। আমার কাছেই সবসময় থাকবে। মেয়েছেলের স্বাদ্ পাওয়ার জন্য আমাকে বাইরে যেতে হবে না। আমাকে দেখভাল করবে। আমার মন খুশ হয়ে যাবে।
-বাঃ। আর?
-সবই থাকবে। তুমি যেগুলো এই ব্লু ফিল্ম এ দেখছ। তার সবই থাকবে। আমি মনে প্রাণে যা চাইব সেটা সে আমাকে দিতে পারবে অনায়াসেই। যৌন-ক্রীড়ার ধরনটা হবে আলাদা। গা গরম করে দেওয়ার মতন। আমাকে সে পাগল করে দেবে। new choti golpo
-ওরে বাবা।
একটা সিগারেট ধরিয়ে বেশ আগ্রহ নিয়ে দিবাকর রজতের কথা শুনতে লাগল। ওর কৌতূহল, আগ্রহ,উত্তেজনার রেশ সবই ফুটে উঠতে লাগল ওর চোখে মুখে।
-আর কি কি আছে মেয়েটার মধ্যে?
-আমায় ও যা জিনিষ দিতে পারবে, আর কেউ দিতে পারবে না। বিছানায় ওর ভূমিকাটা হবে দেখার মতন। শরীরের প্রতিটি রোমকূপ নগ্ন করে ওকে দেখতে পারব। একজন পুরুষকে কত গভীর ভাবে চোদন সুখ দেওয়া যায়, তা জানবে শুধু সেইই।
-সত্যি রজত। তোমার চোদন রসনা দেখার মতন।
রজত এবার নিজে একটা সিগারেট ধরিয়ে দিবাকরকে বলল-আছে না কি তোমার সন্ধানে?
দিবাকর মদের গ্লাসটা হাতে ধরে বলল-আমার চার পেগ চলছে। নেশা হয়নি এখনও। এবার বুঝতে পারছি তুমি কেমন চাইছ। কিন্তু একসাথে এত জিনিষ পাওয়া তো বেশ দুষ্কর।
-Every thing possible Dear. সব সম্ভব। শুধু কামনাটাকে চাগিয়ে রাখতে হবে।
অলরেডী চার রাউন্ড হুইস্কি মারা হয়ে গেছে। এবার একটা রিমঝিম নেশা হচ্ছিল। দিবাকর এবার বাড়ীর পথে পা বাড়ালো। তখন বাজে রাত্রি দুটো।
রজত ঘুমিয়ে পড়েছে। কাল সকাল বেলায় আবার উঠে ট্রেন ধরতে হবে। ও যা দিবাকরকে বলেছে তা কি অক্ষরে অক্ষরে মিলে যাবে? না কি প্রাপ্তিযোগ তার থেকেও বেশী হবে? রজত নিজেও জানে না। এরপরে ওর জীবনে যা ঘটবে তাতে চমকে উঠবে সবাই। হতবাক হয়ে যাবে দুনিয়াটা। আর মাত্র রাত্রিটার অপেক্ষা। magi chodar golpo
এমন কিছু মেয়েছেলে আছে,যারা পুরুষের শরীরে অনায়াসে ঝড় তুলে দিতে পারে। যাকে বলে কামনার ঝড়। রাত কাটালে মনে হয় শরীরের রক্ত উত্তাল হয়ে যাচ্ছে। শরীরটা চুষে নিংরে নিলে ভাল হয়। মদের নেশার মতন মেয়েমানুষের নেশা তাকে পেয়ে বসে।
রজতের যেমন হয়েছে। বারে বারে লোভ ওকে আরো একটা ঝড়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রেখেছে। রজত জানে না ঠিক কোন মেয়েছেলে ওর রক্তে আগুনের ঝড় তুলতে চলেছে। আগুনের মোহে ধাবিত হতে চলেছে রজত। ভেতরে ভেতরে ছটফট করে মরছে ও।
যৌনতার জন্য এরকম একটা মেয়েই ওর সবসময়ের জন্য দরকার। কামনার আগুন দাউ দাউ করে জ্বলছে। চোখের দেখা না পেয়েই এই অবস্থা। জীবন্ত নারীর স্বাদ্ যখন পাবে তখন কি হবে? তাহলে কি কামসূত্রকেও হার মানাবে?
একটু বেলা করে ঘুম ভাঙল রজতের। বিছানায় ধরমর করে উঠে বসল। এই যাঃ। কালকে মনে করে ঘড়িতে অ্যালার্ম দেওয়া হয় নি। উঠতে অনেক দেরী হয়ে গেল।এখন তাড়াতাড়ি মুখ হাত ধুয়ে সুটকেশটা নিয়ে বেরিয়ে পড়তে হবে।
দিবাকরের সঙ্গে গ্যাঁজাতেই অনেক রাত হয়ে গেছে। অত রাত্রিরে শুলে কি আর সকাল সকাল ওঠা যায়? রজত ব্রাশটা মুখে নিয়ে জানলার দিকে এগিয়ে এল। জানলাটা খুলতেই ঝোড়ো একটা হাওয়া ওর মুখে ধেয়ে এল। সেই সাথে বৃষ্টির ছাট্। এ কি?
বৃষ্টি যে নতুন করে শুরু হয়েছে আবার। আকাশে কালো মেঘ কুচকুচ করছে। মূহুর্তে রজতের মুখটা কেমন ফ্যাকাসে হয়ে গেল। বাতাসের ঝোড়ো ঝাপটা। বৃষ্টিটা এবার বাড়তে শুরু করেছে।হঠাত একটা বিদ্যুতের চাবুকে আকাশ ফেটে চৌঁচির হয়ে গেল।
রজতের মনটা সত্যি খারাপ হয়ে গেল। একেই বলে প্রকৃতির খেলা। ও কি করবে ভেবে ব্রাশটা মুখে নিয়েই সোফার উপর ধপ করে বসে পড়ল। এর মধ্যেই হঠাত বেশ জোড়ে কলিংবেলের শব্দ। এই বৃষ্টির মধ্যেই আবার কে এল? রজত ব্রাশ মুখে নিয়ে এগিয়ে গেল দরজার দিকে।
দরজাটা খুলেই মূহুর্তে ও পাথরের স্ট্যাচু হয়ে গেল এবার। একি দেখছে সামনে? একটা মেয়ে দাঁড়িয়ে আছে দরজার সামনে। ঝড়ের ধাক্কায় এলোমেলো হয়ে থমকে গেছে রজত।
মেয়েটার চোখের দৃষ্টিতে চোখ আটকে গেছে ওর। মেয়েটার শরীরের জাদু ঠিকরে যাচ্ছে ওর পাথর শরীরে। চোখের তারায় কেমন যেন একটা আকুতি। ওকে হাতছানি দিয়ে নিশিডাকের মতন টানছে।
রজতের মুখ দিয়ে ফিস ফিস করে যেন কথা বেরিয়ে এল, আমি অভিভূত। এ কাকে দেখছি আমি? মেয়েটার সারা শরীর বৃষ্টিতে ভিজে চপচপ করছে। মাথায় ঐ অবস্থায় একটা ছোট্ট প্লাস্টিক। বৃষ্টির জলটাকে আড়াল করার চেষ্টা করছে। বুকের আবরণ জলে ভিজে গেছে। ঠোট দিয়ে বৃষ্টির জল গড়িয়ে পড়ছে। রজত তাকিয়ে রইল ওর বিধ্বস্ত ভেজা বুকের দিকে। ওর মুখের ব্রাশটা মুখের মধ্যেই যেন আটকে গেছে।
-আমাকে ভেতরে একটু ঢুকতে দেবে?
সাত সকালে দরজায় গোড়ায় কোন এক অচেনা রমনী। রজত যেন হাতে চাঁদ পেল।
-তুমি কে? তোমার নাম কি? এখানে কে পাঠিয়েছে? new choti golpo
-আমার নাম সিরিজা। বৃষ্টিতে দাঁড়াতে পারছি না। আমাকে একটু ঢুকতে দাও বলছি।
মাথাটা হঠাতই ঘুরে গেছে রজতের। একটা দুর্লভ সুযোগ ওর সামনে। মেয়েটাকে ও ভেতরে ঢুকতে দিল।
আরিব্বাস। কি লাভলি ফিগার। এ যেন স্বপ্নে দেখা এক নারী। আজ তার বাস্তব রুপ।
হাত দিয়ে দুহাতে বৃষ্টির জল মুছতে মুছতে মেয়েটা বলল-দেখ কি রকম ভিজে গেছি। যা বৃষ্টি।
রজত চোখ বড় বড় করে মেয়েটার বুকজোড়া দেখতে লাগল। বৃষ্টির জলে ব্লাউজ আর ব্রেসিয়ার একেবারে গায়ের সাথে সেটে গেছে। কোন মেয়েছেলের এত বড় বুক রজত জীবনে দেখেনি। একটা যেন অজানা খুশীর দোলা লাগছে প্রাণে।কন্ঠস্বরে জাদু,চোখের চাহনি, কথাবলার ভঙ্গী, রজতকে কেমন যেন আবিষ্ট করে তুলল।
,
Like Reply
#4
মেয়েটা বাইরের ঘরে সোফার উপর বসেছে। অচেনা একটা মেয়ে ওর মুখোমুখি। যত ওকে দেখছে বিস্মিত হচ্ছে।নিজেকে ঠিক রাখাই দুষ্কর হয়ে উঠেছে।
-তুমি এখানে এলে কি করে?
-ভেবেছিলাম, কাল রাত্রিরেই আসব। বৃষ্টিটা আমাকে আটকে দিল। তারপর দেখলাম সকালেও বৃষ্টি। তাই দেরী না করে চলে এলাম। magi chodar golpo
কেমন যেন উত্তেজনাময় পরিবেশ তৈরী করেছে। রজত বলল-মানে? তুমি থাক কোথায়?
-আমি থাকি অনেক দূরে।
ভেতরে ভেতরে অস্বস্তি আর চাঁপা উত্তেজনা অনুভব করছে রজত। এমন হেঁয়ালি করছে কেন? তাহলে কি সাসপেন্স?
মেয়েটা হঠাত উঠে দাঁড়িয়ে ঘরের ভেতরটা তাকাল। রজতের বেডরুমটা দেখল।
-তুমি কি এই বাড়ীতে একা থাক? বৌদি নেই?
কবাব মে হাড্ডি। আবার বৌদি কেন? রজত নিজেকে সামলে নিয়ে বলল-ও বাপের বাড়ী গেছে
-সেকী, যে আমাকে আসতে বলল, সে নিজেই বাড়ী নেই।
-বৌদি তোমাকে আসতে বলেছে। কবে?
-তা প্রায় একমাস হোল।
-একমাস আগে আসতে বলেছে, আর তুমি এখন এলে?
-কি করব বল। আমার ভাগ্য খুব ভাল তাই তোমার এখানে আসতে পেরেছি। আমার যা বিপত্তি, অনেকে আমায় জ্বালায়, বিব্রত করে।
-কেন?
-আমাকে দেখতে সুন্দর বলে।
রজতের মনে হোল ওর হঠাত বেশ ভাল লাগছে। শরীরে একটা রোমান্স জাগছে, ভাবছে খেলাটা এখনই শুরু করে দেবে কিনা? মনে মনে বলল-তোমাকেই চেয়েছিলাম।চাওয়াটা বৃথা হয় নি। একবার মনে হোল মেয়েটা যেন ওর টানেই চলে এসেছে ওর কাছে।
রজত উত্তেজনায় একটা সিগারেট ধরিয়ে ফেলল। লাইটারের আলোয় মুখটা উদ্ভাসিত দেখাচ্ছে। মেয়েটাকে ভাল করে দেখছে, ওর শরীরে কোন খুঁত নেই। চোখের দিকে তাকাল। নজরটা আসতে আসতে বুকের উপর গিয়ে পড়ল। ওফঃ যৌন আবেদনটা দেখার মতন।মুখ নীচু করে লম্বা ভিজে চুলটা মুছছে আঁচল দিয়ে। বুকের খাঁজটা ওকে খুব টানছিল।
ঘুরে ফিরে চোখ চলে যাচ্ছিল বুকের খাজেঁ।শরীরে টানটান উত্তেজনা অনুভব করছিল রজত। সম্পর্কটা যেন আপনা আপনি তৈরী হয়ে যাচ্ছিল। যার শরীরের এমন গঠন।চিত্তিরটা বেশ চনমন করছে। চোখের সামনে একটা আস্ত মেয়ে পেলে যেন বলে দিতে হবে না কি করতে হবে। রজতের বেশ পছন্দ হয়েছে মেয়েটাকে।
-বৌদি বোধহয় তোমাকে কিছু বলে নি? new choti golpo
-কি ব্যাপারে?
-এই আমার সন্মন্ধে।
-ভুলে গেছে। হয়তো সময় পায়ে নি।
-তুমি শুনবে আমার কথা?
-বল।
-আমি এসেছি তোমার বাড়ীতে কাজ নিয়ে। তোমার বউ একজনকে কাজের বউ এর কথা বলেছিল। তুমি চিনবে না ওকে। ওর নাম দোলন। তোমার এ অঞ্চলেই থাকে। কাল বৃষ্টিতে ওর ঘরের চালটা ফুটো হয়ে গেছে। ব্যাচারীর খুব কষ্ট। আমি এসেছি দুদিন হোল। দোলনের কাছেই ছিলাম। ও বলল-তুমি এবার বৌদির কাছে চলে যাও।গিয়ে আমার কথা বলবে, তাহলেই বুঝতে পারবে। বৌদি তোমাকে কাজে রাখবে।
রজত মনে মনে ভাবছে, দোলন কি জানে আমার বউ এখানে নেই।
-তুমি থাক কোথায়?
-আমি যেখানে থাকি সেটা তোমার বাড়ী থেকে অনেক দূরে। একদম গ্রাম।
রজত কেমন হ্যাংলা চোখে মেয়েটার দিকে তাকিয়ে রয়েছে। গ্রামের মেয়ের মধ্যেও এত চটক।
-কে কে আছে তোমার বাড়ীতে?
-কোলের একটা বাচ্চা আছে, আর কেউ নেই। 
বাচ্চার মায়েরও এত ভরা যৌবন? এ তো ফেটে পড়ছে।
-বাচ্চাটা কোথায়?
-ওকে দোলনের কাছে রেখে এসেছি। এখানে এনে কি হবে? ঘ্যান ঘ্যান করবে। কাজের ব্যাঘাত হবে। দোলনই ওকে দেখবে।
-তুমি দোলন কে চেন কি করে?
-ওতো বিয়ের আগে আমার গ্রামেই থাকত। এখন বিয়ে করে তোমার এ তল্লাটে চালা ঘরটায় স্বামীর সাথে থাকে। ওর স্বামী বালবের কারখানায় কাজ করে। আমাকে ঐ খবর দিল। গ্রামে গেছিল, বলল-তোমার বউ কাজের লোক খুজছে।
-আর তোমার স্বামী?
-ওর সাথে ঘর করিনা।
-কেন?
-ওকে আমার পছন্দ নয়। সারাদিন কোন কাজ নেই।শুধু মদ নিয়ে পড়ে থাকে। সম্পর্ক রেখে কি হবে?
রজত মনে মনে ভাবল,তাহলে তো আমার সাথে সম্পর্ক হতে পারে।বেশ ভালমতই মজেছে রজত।
মেয়েটা একটু নীচু হোল। মনে হোল ভিজে স্তনদুটো ব্লাউজের ভেতর থেকে খসে বেরিয়ে আসতে চাইছে। রজতের কানের পাশটা গরম হয়ে উঠল। মনে হোল ঐ বুকের মধ্যে যদি মুখটা রাখতে পারত একবার একবার।
-তোমার নামটা যেন কি বললে?
-সিরিজা।
-এত সুন্দর নাম। তোমার স্বামী তোমাকে ধরে রাখতে পারল না?
-ওর কথা আর বোল না। জাতে মাতাল। তাল ঠিকানা নেই। নেশার জন্য রোজ দুতিন বোতল মাল পেলেই হোল। আর কিছুর দরকার নেই।ওকে আমার ঠিক পছন্দ নয়। বউকে তো খাওয়ানোর মরদ নেই। তার চেয়ে ওখানেই থাক। আমি ওকে ছেড়ে চলে এসেছি। তোমারও ভক্তি হবে না লোকটাকে দেখলে। আমি আর আপদ স্বামীর কাছে ফিরে যাব না।
রজতের মনে হোল মেয়েটার তার মানে কোন বাঁধন নেই। ওর যৌবনের দাপটটাই ওর স্বামীর থেকে ওকে আলাদা করেছে।
-কিন্তু তোমার স্বামী যদি এখানে আসে?
-চিন্তা কোর না। আমি এখানে থাকলে তোমার কোন অসুবিধা হবে না। খালি আমার কথা এক্ষুনি কাউকে বোল না। new choti golpo
রজত মনে মনে ভাবছে স্বামীতো মন থেকে মুছেই গেছে। কিন্তু তোমার যা শরীরের ঝলক। এই মেয়েকে পাওয়ার জন্য কত লোকই না জানি ওর পিছনে ঘুরঘুর করবে। বেশ মনঃপূত হয়েছে। কাজের মেয়ে এমন? ভাবাই যায় না। ভাগ্য যদি সহায় থাকে, ওফঃ তাহলে যে কি হবে?চোখ দিয়ে খালি মেপে যাচ্ছিল মেয়েটাকে। যাকে বলে পর্যবেক্ষন। মনে মনে বলল-একটু দিলখুস করে দাও না?
-তোমার বউতো এখন নেই। তাহলে কি হবে? আমি তাহলে এখন যাই।
রজতের হাতে সিগারেটটা পুড়ছিল। হঠাত ওটা ছ্যাঁকা লেগে গেল। -না না। তুমি থাকো। আমার বউ নেই তো কি হয়েছে? ওতো বাপের বাড়ী গেছে। চলে আসবে। তুমি আজ থেকেই শুরু করে দিতে পারো।
মেয়েটা উঠে দাড়িয়ে রজতের ফ্ল্যাটটা ভাল করে দেখছিল। রজতকে উদ্দেশ্য করে বলল-একটা তোয়ালে দাও না। গাটা ভাল করে মুছি। এখনও জল লেগে রয়েছে।
রজত তাড়াতাড়ি একটা তোয়ালে এনে দিল। সিরিজা ওর পিঠ বুক মুছছে। নীল সাগরের মতন উদ্দাম ঢেউ ওর সারা শরীর জুড়ে। শরীরের রেখাগুলো কি উদ্ধত। যৌন সন্মন্ধের সূত্রপাতটা এখনই মাথা চাড়া দিয়ে উঠছে। রীতাকে বিয়ে করে বিতৃষ্না এসে গিয়েছিল, আর সিরিজা এসে তৃষ্না বাড়িয়ে দিয়েছে।
বুকের আঁচলটা বেশ খানিকটা সরে গেছে। রজতের মুখটা আসতে আসতে রক্তিম হয়ে উঠছে। একটা দুর্লভ সুযোগ রজতের সামনে। এ মেয়ে যেন যে সে মেয়ে নয়। ওকে পাওয়ার একটা প্রবল ইচ্ছা জাগছে রজতের মনে। কিন্তু কোন উদ্যোগ নিতে পারছে না। আসতে আসতে ব্যাপারটা কোন দিকে গড়াচ্ছে?
তোয়ালেটা রজতের হাতে দিয়ে সিরিজা বলল-এ ভাবে আমার দিকে দেখছ। তোমার বউ জানতে পারলে রাগ করবে।
রজত নিজেকে সামলে নিল।
-সকালে ঘুম থেকে উঠে চা খেয়েছ? আমি তো সাত সকালেই চলে এসেছি। না যদি খেয়ে থাক বল করে দিচ্ছি।
-তুমি চা করতে পারো? magi chodar golpo
-শুধু চা নয়। ভাল রান্নাও করতে পারি।
-তাই।
-বউদি তো নেই। বল তোমার জন্য খাবার করে দিচ্ছি। তুমি যেটা ভালবাস।
-তুমি রাঁধবে?
-তোমাকে তো রেঁধে খাওয়ানোর লোক নেই। একদিন আমার হাতের রান্না খেয়ে দেখ ভাল লাগবে।
-বেশ তাহলে তাই।
রজত দেখল সিরিজা রান্না ঘরটার দিকে উঁকি মারছে। ও নিজেও আবার সিরিজাকে একদৃষ্টে দেখছে, যেন মেয়েছেলে আগে দেখেনি এভাবে। একবার মনে হোল মেয়েটার মনে হয় ক্ষিধে আছে প্রচুর। ওর স্বামী ওর ক্ষিধে মেটাতে পারে নি। এমন মেয়ে কাছে পেলে স্বাভাবিক আচরণ চালিয়ে যাওয়া খুবকঠিন।
সিরিজা রান্নাঘরে ঢুকেছে চা করবে বলে। রজত বাইরের ঘরের সোফাটার উপর বসল। মেজাজটা বেশ ফুরফুরে হয়ে গেছে ওর। এতো মেঘ না চাইতেই জল। সুটকেশটা একপাশে রাখা রয়েছে। রজত ওটার দিকে তাকিয়ে হাঁসছিল। কালকের দিবাকরের কথাও মনে পড়ছিল। সিগারেটের সুখটান দিতে দিতে একদৃষ্টে রান্নাঘরের দিকটায় তাকিয়ে রইল।
বৃষ্টি মাথায় করে মেয়েটা এখানে এসেছে। এরকম একটা সেক্সী মেয়েছেলে ওর কপালে জুটল কি করে? মেয়েটাকে দেখে মনে হোল বারুদের স্তূপ। রজত যদি ওর দেশলাই কাঠি হতে পারে।নিজেকে সংযত রাখতে পারছে না ও। এক ঝলকেই মাতিয়ে দিয়েছে সিরিজা। সারা শরীরে যে ওর অস্থিরতা, এটা যদি মেয়েটাই কাটাতে পারে।
যে যাই বলুক, মেয়েটার মধ্যে একটা রসভরা যৌবন আর কামচেতনা আছে। রজতকে পুরোপুরি নাড়িয়ে দিয়েছে। আচ্ছা ও যদি শাড়ীটা খুলে একবার ন্যাংটো
-দেখছ না দেওয়ালে কত ময়লা জমেছে। ঐগুলো পরিষ্কার করে দিতাম।
-না নেই তো কাছে। ছাড়ো ও তোমাকে পরিষ্কার করতে হবে না।
-বেশ তাহলে ঐ ফটোটা?
-কোন ফটোটা?
মাথার উপর দেওয়ালে রজতের ছবিটার দিকে তাকিয়ে সিরিজা বলল-ওটাতো তোমার ফটো। একটা কাপড় থাকলে দাও না। এত সুন্দর ছবি তোমার। ময়লা জমেছে। পরিষ্কার করে দিই।
-ওতো অনেক উঁচুতে। তুমি পারবে না।
-ঠিক পারব। এই সোফার উপর দাঁড়ালেই নাগাল পেয়ে যাব। magi chodar golpo
রজত ভেতরের ঘর থেকে একটা পুরোন কাপড় এনে সিরিজার হাতে দিল। ও কাপড়টা হাতে নিয়ে সোফার উপর উঠে দাঁড়াল। ফটোটা মুছছে আর আড় চোখে রজতের দিকে তাকাচ্ছিল। গোড়ালিটা মাঝে মাঝে উঁচু করছিল পেছন থেকে শাড়ীশুদ্ধু পাছাটা দেখিয়েই রজতকে পাগল করে দিচ্ছে।
রজতের বেশ ভাল লাগছিল। মনে হচ্ছিল কাছে গিয়ে ওকে কোলে তুলে নেয়।
হাত বাড়িয়ে ফটোটার নাগাল পাওয়ার চেষ্টা করছে। মোছার কাপড়টা হঠাত হাত ফোস্কে মাটিতে পড়ল। রজতের দিকে তাকিয়ে বলল-এই কাপড়টা একটু আমার হাতে দেবে?
রজত ওটা ওর হাতে দিল। সিরিজা এবার পা ফোস্কে সোফা থেকে পেছন মুখ করে পড়ল। মাটিতে পড়ার আগেই রজত ওকে লুফে নিল। ক্যাচ্, একেবারে হিন্দী সিনেমার মতন।
শাড়ীর আঁচল বুক থেকে সরে গিয়ে মাটিতে লুটোপুটি খাচ্ছে। রজত আবার আরেক মূহূর্ত পাথরের স্ট্যাচু। ওর চোখটা ঠিকরে বেরোচ্ছে এবার। সিরিজার দুটি পর্বত আকারের মাই। গলার কাছ থেকে নেমে এসেছে, বুকের দীর্ঘ খাঁজ। সারা বুক জুড়েই রাজত্ব করছে স্তন। মাই দুটো যেন ব্লাউজ ভেদ করে বেরিয়ে আসতে চাইছে। রজত ওর বুকদুটোকে দেখছে বিস্ময় সহকারে। এমন বুকের জন্য যে কোন মেয়েছেলে গর্ভ অনুভব করতে পারে।
-আর একটু হলেই পড়ে যাচ্ছিলাম আর কি।
-প্রথম দিনই কাজে এসে তোমার চোট লেগে যেত।
-তুমিতো ধরে নিলে আমাকে। ভাগ্যিস।
রজত সিরিজাকে ওর বাহূর কোল থেকে নামিয়ে দিল। মাটিতে শাড়ীর আঁচলটা গড়াগড়ি খাচ্ছে। সিরিজা ওটা তুলতে ব্যাস্ত। একটু ঝুঁকে গোছাটাকে সামলানোর চেষ্টা করছিল। রজত দেখল সিরিজার বুকের খাঁজটা তখনও বেরিয়ে আছে। রজত চোখ দিয়ে ওর বুকদুটোকে গিলছে। সিরিজা কোন ভ্রুক্ষেপ করছে না তাতে।
দুটো বাতাবী লেবুর মতন ডাঁসা ডাঁসা বুক। স্তনদুটো যেন বিশাল হাওয়া ভর্তি বেলুন। মায়াবী স্তন। কি তেজ ওর ঐ বুকের। যেন ঝলসে উঠছে বুকটা। রজত প্রবলতর যৌন উত্তেজনা আর শীর্ষসুখকে বাড়িয়ে তোলার চেষ্টা করছিল। চুম্বক শরীরটা যেন আগুন ধরিয়ে দিচ্ছে। সারা শরীরে রজতের একটার পর একটা বিদ্যুত খেলে যাচ্ছে। বাকী জীবনের সমস্ত সুখটাই যেন ওর উপর নির্ভর করছে।
মনে মনে বলল, এলেই যদি এত দেরী করে এলে কেনসিরিজা।তোমাকে আগে পেলে কী দারুন ব্যাপারটাই না হতো।দেখ আমি কেমন কামাতুর হয়ে গেছি তোমার জন্য।এই ইচ্ছাটাকে আমি কিছুতেই দমন করতে পারছি না।সবকিছু ফেলে শুধু তোমাকে নিয়েই পড়ে থাকতে ইচ্ছে করছে।
আত্মহারার মতন তাকিয়ে ছিল রজত। সিরিজা কি ওকে গ্রাস করছে মাদী মাকড়শার মতন? এ কি পরিচারীকা না তীব্র যৌনতার প্রতিচ্ছবি?
জামা কাপড় না খুলেই এই। খুললে কি হবে? সেক্স কতটা মারাত্মক বোঝা যাচ্ছে। পূর্বরাগে, শৃঙ্গারে, অগ্নিগর্ভ করে তুলতে হয় এসব নারীকে।
সিরিজা বলল-তোমার ঘরে কিছু পড়ার মতন আছে? শাড়ী? এটা একদম নেতিয়ে গেছে।
রজত থতমত খেয়ে বলল-না তো?
-সেকী বউও নেই। শাড়ীও নেই। magi chodar golpo
-না মানে আলমাড়ীটায় তালা দেওয়া। চাবি আমার কাছে নেই।
-দেখ বাপু। এই ভিজে শাড়ী পড়ে আমি থাকতে পারব না। তাহলে আমি শাড়ীটা খুলে ফেলছি। শুধু ব্লাউজ আর শায়া পড়ে তোমার ঘরে ঘোরাফেরা করব। আমার দিকে কিন্তু একদম তাকাবে না।
রজত ঢোঁক গিলে বলল আচ্ছা। new choti golpo
-তোমার সামনেই ছাড়ব না শোয়ার ঘরে যাওয়ার আমায় অনুমতি দেবে?
ইচ্ছে থাকলেও রজত ‘সামনে’ কথাটা বলতে পারল না। সিরিজা রজতের শোবার ঘরে চলে গেল শাড়ী খুলতে। সোফায় বসে রজত মনে মনে ভাবছে এতো দেখছি আমার থেকেও বেশী নির্লজ্জ্ব। শাড়ীটা খুলে যখন শোওয়ার ঘর থেকে বেরোবে না জানি কি হবে। গায়ের লোমগুলো সব খাঁড়া হয়ে যাচ্ছে। একটা শিহরণ হচ্ছে।
এরপরে যদি আবার স্বেচ্ছায় গা থেকে একটা একটা খুলে আবার নগ্ন হয় তাহলে যেন রজতকে বলে দিতে হবে না কি করতে হবে।
ব্লু ফিল্ম এর কোন এক নায়িকার নগ্ন ছবি দেখেছিল রজত। সিরিজা কি ঐরকম হবে?
আমিই যদি এখন ওর একমাত্র পুরুষ হই? যে ওকে আনন্দ দেবে। অনায়াসে ওর বুকে হাত ছোঁয়াবে। ওর শরীরটা নিয়ে খেলা করবে। রজত খুব ভাগ্যবান। নইলে এমন চোখ ঝলসানো শরীরটা ওর কাছে এসে জুটল কি করে?
রজত ভাবছিল কতভাবে এই নারীকে ভোগ করা যায়? একটু আগে ঘরের মধ্যে সিরিজার ভেজা শাড়ী, ওর আঁচল সামলানো মূহূর্ত, চমক লাগানো যৌনতার ঝিলিক,সারা শরীরের ঝলকানি তখনও রজতকে বিস্ময়ে রেখেছে। এখনই মনে হচ্ছে অতল জলে তলিয়ে গেছে রজত। যেন লোভনীয় একটা বস্তু।
প্রথম দিনই কাজে এসে রজতকে নিজের ভারী বুক দেখিয়ে প্রায় পাগল করে দিয়েছে। দুটো তানপুরার মতন বড় বড় স্তন। 
মেয়েদের এত বড় বুক খালি চোখে রজত কোনদিন দেখেনি। একবার শরীরের ছোঁয়াও দিয়েছে। কিন্তু যৌনতার স্বাদ্ এখনও কিছু দেয়নি ও। তাতেই আগুনে জ্বলে যাচ্ছে রজতের সারা শরীর। এমন রত্নভান্ডার পেলে এমন হওয়াটাই স্বাভাবিক।
সিরিজা ঘর থেকে বেরাল। ওর পরণে তখন শাড়ীটা নেই।
-আমি ঠিক জানতাম। তুমি তাকবে। বুকের উপর শাড়ীটা নেই তো? আমার গ্রামের ছেলেগুলোও ঠিক এইভাবে তাকাত।
-না মানে।
-কোন মেয়েছেলের বুক দেখ নি আগে?
-না মানে।
-তোমার বউ যদি জানতে পারে, ঝ্যাটা পেটা করবে তোমায়।
-না আসলে আমি একটু অন্যমনস্ক ছিলাম। তুমি তাড়াতাড়ি ঢুকবে বুঝতে পারিনি।
-শাড়ী ছাড়তে আবার বেশী সময় লাগে না কি?
রজত দেখল সিরিজার বলা আর করার সাথে মিল খাচ্ছে না। নিজেই রজতের সামনে দাঁড়িয়ে হাত দুটো দিয়ে ব্লাউজটাকে ধরে কি সব করছে। ওর বুকের ভারে যেন ব্লাউজটা ছিঁড়ে ফেটে যাবার উপক্রম। শারিরীক ঐশ্বর্য না ঢাকলেই তো ভাল। মনে মনে ভাবল, ভগবান কি সুন্দর করে ওর শরীরটাকে বানিয়েছে। কি গঠন। পুরো তাজ্জব বনে যেতে হয়।
-আমি কি স্বপ্ন দেখছি?
-তুমি সেই দেখেই যাচ্ছ আমাকে। এই শোন, তোমার জন্য রান্না কি করতে হবে বল। জলখাবার বানিয়ে দেব কিছু?
রজত যেন ঘোরে ছিল এতক্ষন। ঘোরটা কেটে যেতেই বলল-কি বানাবে?
-বলতো লুচী পরোটা বানিয়ে দিতে পারি তোমার জন্য। ঘরে ময়দা আছে?
-আছে। magi chodar golpo
-বউ নেই বলে এতদিন বুঝি নিজে রান্না করে খেয়েছ?
-হ্যাঁ। new choti golpo
-ভাল কথা, চা টা কেমন হয়েছে বললে না তো?
-ভাল।
-তুমি তাহলে বস। আমি জলখাবার বানিয়ে আনছি।
আবার সেই হেঁসেলে গিয়ে ঢুকল সিরিজা। রজতের ভেতরের আগুনটা থেকে থেকেই সিরিজাই জ্বালিয়ে আবার নিভিয়ে দিচ্ছে। ওকি রজত কে পরীক্ষা করছে? পূর্ণ স্বাধীনতাটা কখন দেবে? না কি রজতের হাবভাব লক্ষ্য করছে। মেয়েটা সাংঘাতিক। নইলে শুধু উস্কানি দিচ্ছে কেন? না কি রজতকে বশে আনার চেষ্টা করছে? রজতও তো সেই চেষ্টাই করছে। কিন্তু পারছে না। চাহিদা বাড়ানোর জন্য মেয়েরা অনেক সময় এরকম করে। তাড়াহুড়ো করলে হবে না। ধৈর্য ধরতে হবে।
রান্নাঘর থেকে চেঁচিয়ে সিরিজা বলল-হঠাত কেউ এসে পড়লে আমায় বলবে। আমি তোমার শোবার ঘরে চলে যাব।
নাঃ। এভাবে আর থাকা যায় না। শুকনোমুখে শুধুই স্তনযুগলের জোয়ার? রজত নিজেকে আর দমাতে পারছে না। শুধুই হাতছানি আর ইশারায় মন ভরছে না। যৌন উত্তেজনায় কুড়ে কুড়ে মরছে, অথচ ও শরীরে শরীর ঠেসে সিরিজাকে শুষে নিতে পারছে না। রজত কি এতই দূর্বল? এত মেয়ের সঙ্গ করল আর সিরিজার যৌবনটাকে পুরোপুরি ভোগ করতে পারছে না? ওর পৌরুষে কি কোন কমতি আছে? ওর বর ওকে আগলে রাখতে পারেনি বলে কি রজতও পারবে না? ও কি কামনা করতে পারে না সিরিজাকে এক বিছানায় পাওয়ার? কার সাহস আছে কিছু বলার, বিরুদ্ধচারণ করার? রজত ওর সাথে একটা চুক্তী করতে চায়। দিনের পর দিন চোদন সঙ্গম দেওয়ার সুখ। সঙ্গম সুখে পাগল হতে চায় ও। জীবনটাকে পাল্টে দিতে চায় রজত।ওর যৌনসঙ্গিনীর অভাব পূরণ করতে চায় ভালমতন। সিরিজার সাথে দৈহিক সম্পর্ক শুরু করতে চায় রজত।
যৌনসঙ্গমের জন্য কারুর উপর জোড় না খাটালেই তো ভাল। সিরিজার দিক থেকে যদি বাঁধা না আসে ক্ষতি কি? ও সিরিজাকে সব বলে দেবে। বলে দেবে ওর বউ নেই। চলে গেছে ওকে ছেড়ে। সিরিজা যদি ওকে সঙ্গ দিতে পারে তাহলে থাকুক এখানে। আমি জানতে চাইব সিরিজার কাছে ও আমাকে নিয়মিত যৌনসুখ দিতে পারবে কিনা? ওকে দেখে আমার একটা কামনার নেশা তৈরী হয়েছে। সিরিজার কাছে আমি জানতে চাইব ও সেটা ফিল করছে কিনা?
“আমি তোমাকে নির্বাচন করতে চাই শরীরের ক্ষিধে মেটাতে। তুমি পরিচারীকা হলেও আমার কিছু যায় আসে না। বল তুমি সাড়া দেবে কিনা?”
আগ্নেয়গিরিটা ফুটছে। রজত ভাবল সিরিজা এবার রান্নাঘর থেকে যখন বেরোবে, তখন রজতকে অন্যরকম দেখবে।
সবে মাত্র নতুন সিগারেটটা মুখে নিয়েছে রজত ধরাবে বলে। সিরিজা রান্নাঘর থেকে ছুট্টে বেরিয়ে এল।
ওর বুকের ব্লাউজটা ঘামে ভিজে গেছে। সিরিজা বলল-তোমার রান্নাঘরের ভেতরটা কি গরম। আমি ঘামে ভিজে চান হয়ে গেছি। magi chodar golpo
রজত সিগারেটটা মুখে নিয়ে ভাবছে কি বলবে। সিরিজা বলল-বসে বসে আমার কথা চিন্তা করছিলে?
রজত অবাক চোখে সিরিজার দিকে তাকালো। মনে মনে ভাবল, ওকি করে বুঝল?মুখটা নীচু করে সিরিজার উদ্ভাসিত বুকদুটো দেখার চেষ্টা করছিল। এই ঘামের মধ্যেও দুধ সাদা বুক উঁকি মারছে।
সিরিজা রজতকে অবাক করে হঠাত বলল। ব্লাউজটা খুলে দেব? তুমি দেখবে?
কি বলবে বুঝে উঠতে পারছে না রজত। ওর মু্খে ভাষা নেই। জিভটা কেমন আড়ষ্ট হয়ে গেছে। জড়তা কাটিয়ে উঠতে পারছে না। শুধু দাঁতগুলো কড়কড় করছে।
সিরিজা ওর দিকে চেয়ে বলল-তুমি হাত লাগাবে না আমিই খুলব?
বাকরুদ্ধ হয়ে গেছে রজত। হঠাতই শরীরে রক্তচলাচলটা অসম্ভব পরিমানে বেড়ে গেছে। এ কী দেখছি? এও কি সম্ভব? মাথার ভেতরে পোকাগুলো যেন কিলবিল করতে শুরু করেছে। স্নায়ুবিক উত্তেজনা বেড়ে গেছে।
সিরিজা হাত লাগিয়ে ব্লাউজের হুকগুলো খুলছে। একটু আগেই যে মাইদুটো টেপার জন্য হাত নিশপিশ করছিল রজতের সেটা এখন উন্মোচিত হওয়ার অপেক্ষায়। ও এত কামকলার ধরন বোঝে? একটু আগে কি ভাবছিলাম আমি আর এখন কি হচ্ছে? এমন ভাবে বুকের ব্লাউজ খুলছে যেন ওর সামনে সম্পূর্ণ উলঙ্গ হলেও স্বচ্ছন্দ বোধ করবে নিজেকে। new choti golpo
চোখের সামনে যেন একটা শ্বাসরুদ্ধকর দৃশ্য।রজত ভীষন উত্তেজনা বোধ করছে।একটার পর একটা, তারপরে একদম শেষ বোতাম। সিরিজার ব্লাউজটা দুপাশ থেকে খুলে গেল। ভেতরে শুধু ব্রেসিয়ার। এবার ওটা বিসর্জন দেওয়ার অপেক্ষা।
সিরিজার কাছে ব্যাপারটা কেমন সহজ হয়ে উঠেছে। কোন সঙ্কোচই হচ্ছে না।
রজত মন্ত্রমুগ্ধ। ওর চোখে কামনা। ব্রেসিয়ারটা এবার ধীরে ধীরে সময় নিয়ে খুলছে আর রজতকে লক্ষ্য করছে।
অন্যান্য মেয়েদের তুলনায় সিরিজার বুকের মাপটা প্রায় অর্ধেক এরও বেশী। এ মেয়ের কপালে পুরষ জোটা কোন ব্যাপারই নয়।
টাইট ব্রেসিয়ারটা গা থেকে যেন ছিটকে পড়ল।স্প্রিং এর মতন লাফিয়ে উঠল ওর বুকদুটো। সিরিজার ভরাট উদ্ধত দুটো খাঁড়া খাঁড়া বুক। বিস্ময় শেষ হয় না। বিস্ফোরিত চোখে দেখছে রজত।
গ্লোবের মতন সম্পূর্ণ অনাবৃত স্তন। এত কাছ থেকে স্তন দেখা। স্তনের বোঁটার মুখ ধারালো।যেন আধাশক্ত হয়ে উঠেছে।
রজতের মাথা ঘুরে গেছে।

,
[+] 1 user Likes Abirkkz's post
Like Reply
#5
গ্লোবের মতন সম্পূর্ণ অনাবৃত স্তন। এত কাছ থেকে স্তন দেখা। স্তনের বোঁটার মুখ ধারালো।যেন আধাশক্ত হয়ে উঠেছে।
রজতের মাথা ঘুরে গেছে।
সিরিজা বলল, কি এটাই দেখতে চাইছিলে তো? এবার বল আমায় নিয়ে তুমি কি করতে চাও?
রজত উত্তপ্ত। বুঝতে পারছে ওর ভেতরে কি হচ্ছে। শুধু সিরিজাকে বলল-আমি একটা চুমু খেতে পারি?
-জানো কিভাবে খেতে হয়?
-তুমি শিখিয়ে দেবে?
সিরিজা রজতের গলা জড়িয়ে ওর ঠোটে চুমু খেল। একদম দম ফাটানো চুমু।পাল্টা প্রতিদান দিতে রজত তখন মরিয়া।
সিরিজা ঠোট দুটো পাখির বাচ্চার ঠোটের মতন ফাঁক করে বলল-নাও এবার একটু চু্ষে দাও। রজত ঝাঁপিয়ে পড়ল ঠোটের উপর। দুহাতে মাথাটা ধরে শিশুর মতন ওর ঠোট দুটো চুষতে লাগল। রজতের শরীরের সাথে লেপ্টে গেছে সিরিজার উদ্ধত বুক। ওরা কেউ কাউকে ছাড়তে চায় না। একজন ছাড়ে তো আরেকজন ধরে। অনেক্ষন ধরে চলতে লাগল চুন্বন পর্ব।
রজত যেটা করতে চাইছিল, সেটাই সিরিজা ওকে দিয়ে করিয়ে নিল। তখনও চুম্বনের দাপাদাপিটা কমেনি। রজত ওর ঠোটটা প্রানপনে চুষছে। চুম্বনের ক্ষুধা আরো তীব্রতর হচ্ছে। সিরিজা ওর গলা জড়িয়ে ঠোটটা ঠোটের নীচে রেখেছে, আর ওকে সাহস যোগাচ্ছে।
রজত খালি বলল-তোমাকে ছাড়তে ইচ্ছে করছে না সিরিজা। এভাবে কোন মেয়েকে আমি কোনদিন চুমু খাই নি।
নাছোড়বান্দার মতন শুধু একবার ঠোটটা আলগা করেই আবার চুবিয়ে দিল সিরিজার ঠোটের সাথে।
ওর পিঠটা হাত দিয়ে চটকাতে ইচ্ছে করছে। সিরিজার পিঠটা কি নরম আঃ
কত সহজে মেয়েটা আমার কাছে এসে ধরা দিয়েছে। ওকে আপন করে যৌনমস্তি করতে কোন বাঁধা নেই। রজত মনে মনে ভাবছিল সিরিজা অন্যের স্ত্রী। কিন্তু ওকে ভোগ করছে রজত। রজতের এতদিনের অভিলাষ এবার পূর্ন হোল। new choti golpo
নিজেকে সামলাতে পারছে না। সিরিজাকে কাছে পেয়ে চপাচপ চুমু খাচ্ছে ওর ঠোটে। রজতকে জড়িয়ে ধরে সিরিজাও এমন সোহাগ করছে যে রজতও বিভোর হয়ে যাচ্ছে।
-তোমাকে ছেড়ে থাকা এখন থেকে আমার পক্ষে অসহ্য কষ্টকর। আমার কাছেই থাকবে তুমি। এবাড়ীতে।
রজত সিরিজাকে সাপের মতন পেঁচিয়ে রেখেছে হাত দিয়ে। সিরিজা এবার রজতের মাথাটা ধরল। নিজের মতন করে রজতকে চুমু খেতে শুরু করল। রজত বুঝল এই চুম্বনের স্বাদটাই অন্যরকম।
রজতের মাথাটা হাত দিয়ে ধরে নিজের বুকদুটোর মাঝখানে চেপে ধরল সিরিজা।
-তোমার কষ্টটা আমি বুঝতে পারছি। আমি তোমার কাছেই থাকব। magi chodar golpo
সিরিজা এবার ব্যাগ্র ব্যাকুল চুমু খেতে লাগল রজতকে। যেন দেহের ভালবাসা। রজতের চোখমুখটাই অন্যরকম হয়ে গেছে। সিরিজা নিজের জিভটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিল। রজতের জিভটা নিয়ে খেলা করতে লাগল সিরিজা।
উলঙ্গ বুকদুটো দিয়ে এমনভাবে রজতের বুকের সাথে নিজেকে গেঁথে দিল, যেন মনে হোল রজতের শরীরটাকেই ফুটো করে দিল।
সিরিজার শরীরের চাপে রজতের জামার দুটো বোতাম ছিঁড়ে গেছে। জামার নীচে বুকের চামড়াটার উপর সিরিজা এমনভাবে কামড় দিল যে রজতও ওভাবে পারবে না সিরিজার বুক কামড়াতে। বুকটা যেন চৌচির হয়ে গেল, সিরিজা রজতের বুকে কামড় দি্যে আবার সেখানে জিভের প্রলেপ লাগাচ্ছে।
মিনতির মতন করে রজত সিরিজাকে বলল-আমারও খুব ইচ্ছে করছে।
-কি?
-তোমার বুকের স্তনে মুখ রাখতে।
-রাখো। আমি কি চোখ বন্ধ করব?
-না না।
রজত কিছু করার আগে, সিরিজাই ওকে চেপে ধরল নিজের বুকে। নিজের নিপল্ দুটো রজতকে জিভ দিয়ে চাটাতে লাগল ।সিরিজার দুটো অহংকারী বুকের মধ্যে রজতের নাক, মুখ, জিভ ঘষ্টে ঘষ্টে যাচ্ছে। রজত বুঝতেই পারছে যৌনসন্মন্ধের সূত্রপাতটা কত মধুর হচ্ছে।
অস্ফুট স্বরে ও সিরিজাকে বলে উঠল-এটা না করতে পারলে আমার বাকী জীবনটা ব্যর্থ হয়ে যেত সিরিজা। আমি লাইফে কিছু চাই না। শূধু চাই তোমাকে।
রজত চাইছিল ওকে তখনই বিছানায় নিয়ে যেতে। ওর যেন তর সইছে না। সিরিজা ওকে বাঁধা দিয়ে বলল-এই দাঁড়াও। এখন নয়।
-রান্নাঘর থেকে ছুটে তোমার কাছে এসেছি। এতক্ষন কি করছিলাম হুঁশ নেই।তোমার লুচীটী তো ভাজাই হয় নি এখনও। দাঁড়াও তোমার জলখাবারটা আগে করে আনি।
সিরিজা নিজেকে রজতের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে উঠে দাঁড়াল। ওর উন্মুক্ত বুকের দিকে তাকিয়ে তখনও চোখের পলক পড়ছিল না রজতের। এখনও ওর স্তনের বোঁটার স্পর্ষটা ঠোটের উপর জীবন্ত হয়ে আছে।
অনেক্ষন পরে খুব স্বস্তিদায়ক লাগছে নিজেকে। সিরিজা যা করল, এটা ওর কাছে অমর হয়ে থাকবে।
-আমার ঠোটের ফাঁকে তোমার স্তনের চিহ্ন যেন রোজ থাকে।
সোফায় হেলান দিয়ে ও সিরিজার নগ্নস্তন দুটো তখনও খুঁটিয়ে খুঁটিয়ে উপভোগ করছিল। প্যান্টের ভেতরে লোহার মতন শক্ত হয়ে গেছে রজতের সাধের পুরুষাঙ্গটা। আমরা যেটাকে চলতি ভাষায় বাঁড়া বলি। টানটান হয়ে ওটা ফোঁসফোঁস করছে।
সিরিজা ব্লাউজ আর ব্রেসিয়ারটা হাতে নিয়ে বুকটাকে ঢাকার চেষ্টা করছিল।
রজত যৌনমিশ্রিত সুরে ওকে বলল-থাক না একটু। আমার সামনে তোমার এখন লজ্জা কিসের?
রজতের পাশে বসে আবার ওর ঠোটে প্রগাঢ় একটা চুমু দিয়ে সিরিজা বলল-এটা এভাবে থাকলে তুমি আরো লোভী হয়ে উঠবে।
সিরিজার বুকের উপর আচমকা ডানহাতটা রাখল রজত। স্তনের গোলাটা তখনও ওর হাতের করায়েত্বের মধ্যে আসেনি। আঙুলগুলো দিয়ে নাড়াচাড়া করতে করতে সিরিজার বিশাল স্তনটা ও হাতের নাগালের মধ্যে নেওয়ার চেষ্টা করছিল। অল্প একটু চাপ। হাতের তালুর মধ্যে সিরিজার স্তন ওর টেপানি খাওয়ার জন্য তৈরী।
রজত আলতো করে বুকটাকে টিপতে টিপতে সিরিজার ঠোটদুটোকে আরও একবার গোগ্রাসে গ্রহণ করল। সিরিজার ঠোটে আরও একবার গভীর চুন্বন। যেন এর মতন সুখ আর কিছুতে নেই।
-এই এবার ছাড় বলছি। আমি কিন্তু উঠব। এক ঝটকায় রজতকে সোফায় ঠেলে দিয়ে ও উঠে দাঁড়াল।
সিরিজা মুচকী মুচকী হাঁসছে রজতের দিকে তাকিয়ে। রজতও তখন বেশ পরিতৃপ্ত হয়েছে।
রান্নাঘরে সিরিজা লুচী ভাজছে। কড়াইতে হিস্ হিস্ শব্দ হচ্ছে। একটু আগে কি হয়েছে রজত ভুলে গেছে। যেন নতুন একটা কিছু ঘটার আশায় রয়েছে।
ও তাহলে আমাকে এতক্ষন পরীক্ষা করছিল? আমিই বা কি বোকা। বুঝতেই পারিনি। সিরিজা কি তাহলে সব জেনেশুনেই এসব করল। ও তো জানে আমি বিবাহিত, আমার বউ আছে। তাহলে গায়ে পড়ে এসে ধরা দিল? রজত হঠাৎ ই প্রশ্ন করছে নিজেকে। তাহলে কি আমি মিথ্যে বলেছি। ওসব ধরে ফেলেছে? আমাকে বুঝতেই দেয় নি সিরিজা। ও বেশ চৌখস তো? ও কি তাহলে সব জেনেশুনেই আমার কাছে এসেছে? সিরিজার কাছে খুব জানতে ইচ্ছে করছে। magi chodar golpo
রজত আপন মনে মোবাইল থেকে কর্লগার্লগুলোর নম্বর ডিলিট্ করছিল। এগুলোর ওর কাছে আর কোন মূল্য নেই।
সিরিজা একটু পরে রান্নাঘরের ভেতর থেকে একবার শুধু বলে উঠল-আমার হয়ে গেছে। তুমি বস। আমি আসছি।
কালকে রাত্রিরে দিবাকর যাওয়ার পর থেকে আর ফোন করেনি। এখন যদি ও ফোন করে? কি বলবে রজত তাই ভাবছে। দিবাকর যদি এখানে এসে সিরিজাকে দেখে? ভূমিকম্প হবে। রজত মনে মনে ভাবছিল, আর মুচকী মুচকী হাঁসছিল। আমার জন্য খুব চিন্তায় পড়ে গেছে ব্যাচারা। কোথায় খুঁজবে সেই নারী? দিবাকর শেষ পর্যন্ত হাঁফিয়ে উঠবে। ওকে আমি বলব-ইউরেকা, ইউরেকা। ম্যাজিক। ম্যাজিকের মতন একটা মেয়ে আমার কাছে চলে এসেছে।
থালা ভর্তি লুচী নিয়ে ঘরে ঢুকল সিরিজা। অদ্ভূত একটা জিনিষ লক্ষ্য করল রজত। ও বুকের উপর ব্লাউজটা চাপিয়েছে বটে কিন্তু ভেতরে ব্রেসিয়ারটা পড়েনি। কারনটা কি গরমের জন্য? না অন্যকিছু?
রান্নাঘরের ভেতরটা বেশ গরম। সিরিজা ঘামে বেশ ভিজে গেছে। কিন্তু বোতামগুলো তো লাগায় নি?
আবার সেই চুলকানির দৃশ্য। ভগবানকে শুয়ে শুয়ে জিজ্ঞাসা করব, এ কেমন মেয়ে বানিয়েছ? খালি প্রলোভন দেখায়।
-তুমি খাবে না আমি খাইয়ে দেব?
রজত মুখটা হাঁ করে বলল-খাইয়ে দাও।
সিরিজা নাও বলে লুচীটা ওর মুখের দিকে বাড়িয়ে দিতেই রজত ওর আঙুল শুদ্ধু সিরিজার লুচীটা মুখে পুরে নিল। লুচীর সাথে সাথে ও সিরিজার দুটো আঙুল কামড়ে ধরে চুষতে আরম্ভ করল।
আবার ওকে জড়িয়ে ধরে কাছে আনার চেষ্টা।
সিরিজা বলল-লুচীটা ঠান্ডা হবে। আগে এটা খেয়ে নাও।
রজত খেতে খেতে সিরিজাকে দেখেই যাচ্ছে। একটার পর একটা লুচীর টুকরো রজতের ঠোটের কাছে মেলে ধরছে আর লুচীর সাথে সাথে সিরিজার সরু সরু আঙুল গুলোও চাটতে ভুলছে না। রজতের যেন আঁশ মিটছে না। এই ছেলেমানুষি চোখে দেখা যায় না। সিরিজা ওকে হেঁসে বলল-এই তুমি কি পাগল হলে?
-আমি তো পাগলই আমার সোহাগিনী। new choti golpo
রজত সিরিজাকে কাছে টেনে নিয়ে বলল-আমার ভেতরে একটা ঘোড়া ছুটছে। এ ঘোড়া রেসের ঘোড়ার থেকেও ভয়ঙ্কর। তুমি একে বশে আনতে পারছ না।
চকাস করে ওর ঠোটে একটা চুমু খেয়ে ওর থুতনীটা দুটো আঙুল দিয়ে ধরল রজত। চোখে চোখ রেখে ওর ঠোটের উপর নিজের ঠোটটা শূন্যে ঝুলিয়ে রেখে বলল-এত সুন্দর মেয়েমানুষের ঠোট কখনও শুকনো রাখতে নেই। ভিজে ঠোট ভিজে অবস্থাতেই ভাল লাগে। আমি এটাকে ভিজিয়ে দিতে চাই।
গাঢ চুম্বনে ওর ঠোটটা সিরিজার ঠোটের সাথে মিলে মিশে একাকার হয়ে গেল। রজত এমনভাবে সিরিজাকে চুমু খেল যেন অনেকদিন কাউকে না পাওয়ার চুম্বন। এত গভীর ভাবে দুজনে দুজনকে চুমু খেতে লাগল যে মনে হোল বাইরের ঘরের সোফাটার উপর একটা ঝড় উঠেছে। সিরিজাও রজতের কানের পাশটা আঙুল বুলিয়ে আদর করছে। দুজনকে দূর থেকে দেখে মনে হবে দুটো চুম্বক। যেন একসাথে মিলে মিশে দুজনের শক্তি যাচাই করছে। দুজনে চুম্বনের পারদর্শীতা দেখিয়ে দিচ্ছে। দুজনের দুটো ঠোট যেন দুজনের দুটো ঠোটের পরিপূরক।
রজতের মনে হোল সিরিজার মুখটা কেমন অন্যরকম হয়ে গেছে। হঠাত পুলক জাগলে যেমন হয়। পুরুষমানুষের ছোঁয়া পেলে নারীদের যেমন হয়।
ও সিরিজার ব্লাউজের মধ্যে হাত ঢুকিয়ে ব্লাউজটা পুরো খুলে ফেলার চেষ্টা করতে লাগল। ও চোখটা বন্ধ করে রয়েছে। এখন বুঝতে পারছে রজতের মধ্যে কামের পিপাসাটা কত তীব্র। এতক্ষন বাদে সিরিজাকে নিজের জাত চিনিয়ে দিতে পারছে রজত। যৌনতাড়নায় সিরিজাকে আরো বাহুবলে বন্দী করেছে রজত। ওর বুকের ব্লাউজ বুক থেকে খসে পড়েছে এবার। সিরিজা বুঝতে পারছে,রজত যেখানে মুখ রাখতে চাইছে সেখানে মুখ রাখলে পুরুষমানুষের কি অবস্থা হয়। এর এই বুকের সাইজ দেখেই তো ঘায়েল হয়ে গেছে রজত।
স্তনদুটো মুখে নেওয়ার জন্য শুধু মরিয়া হয়ে ওঠা। ফোলা মাই এর আকর্ষনীয় দুটি বোঁটা। স্তনদুটোকে মুখে তোলার মূহূর্তটাকে যেন স্মরনীয় করে তোলা। লোলুপ চোখকে লোলুপ করার মতন এক জোড়া খাঁড়া খাঁড়া বুক। শরীরটাকে একটু ধনুকের মতন বেঁকিয়ে বুকদুটোকে প্রশস্ত করেছে সিরিজা। হাত দুটো রেখেছে রজতের কাঁধে। হাতের চেটোতে একটা মাই তুলে নিয়ে রজতের ওর উপর মুখটা রাখতে ইচ্ছে করছে। স্তন মুখে নিলেই যেন কত রাশি রাশি আনন্দ। দুদ্ধর্ষ দুই স্তনে পিপাসার যন্ত্রনা। এমন কামনাপূরক স্তনই কামের আভাস এনে দেয়।
হঠাত রজতের মনে হোল শারীরিক ক্ষুধার এক নিষিদ্ধ তাড়না রজতকে সিরিজার প্রতি আকৃষ্ট করেছে।
স্তনদুটো এত কাছে তবু রজত বুঝে উঠতে পারছে না কোথা থেকে শুরু করবে? গলা থেকে আসতে আসতে নীচের দিকে নেমে, বোঁটাটাকে বাঁচিয়ে রেখে শুধুই স্তনদুটোর উপর চুমুর বর্ষন এঁকে দেওয়া।চারপাশে জিভের প্রলেপ, একদম শেষে স্তনবৃন্ত।
রজত সিরিজার বুকে মুখ রেখে চুমুর বৃষ্টিপাত শুরু করল।
সিরিজা মুখ নীচু করে রজতকে বলল-আমাকে তোমার শোবার ঘরে নিয়ে যাবে? new choti golpo
ধৈর্যের বাঁধটা যেন ভেঙে দিল ওই। রজত ওর পুরুষাঙ্গটা নিয়ে সিরিজার শরীরের ভেতর ঢোকার জন্য ঝাঁপ দেওয়ার জন্য তৈরী। ও সিরিজাকে কোলে তুলে নিয়ে শোবার ঘরে নিয়ে এল। সিরিজার দেহটাকে বিছানার উপর শুইয়ে দিল। তোমাকে এখানে না পাওয়া পর্য়ন্ত ভাল লাগছিল না।
একদৃষ্টে সিরিজার পা থেকে মাথা পর্যন্ত দেখছে। উপরের অংশটা উন্মুক্ত। নীচে শুধু শায়াটা। টান মারলেই গোপনাঙ্গ। অনাবৃত্ত হয়ে পড়বে সিরিজার যৌনাঙ্গটা।
-এসো আমার পাশে এসে শোও। সিরিজা হাত বাড়িয়ে রজতকে আহ্বান করল।
রজত আর পারছে না। ও প্যান্টটা নামিয়ে ফেলেছে কোমর থেকে। সিরিজার শরীরের উপর ওর দেহটা। সিরিজা হাত দিয়ে রজতের কাঁধদুটো ধরল।
কেমন একটা সুবাস উঠে আসছে ওর নাঁকে। সিরিজার দেহ থেকে উঠে আসছে।
-আমার ছোঁয়া তোমার ভাল লেগেছে।
-হ্যাঁ।
-আমাকে ভোগ করতে ইচ্ছে করছে তোমার?
-তুমি রাজী?
-রাজী না হলে তোমাকে এঘরে নিয়ে আসতে বলতাম? এসো আমাকে চুমু খাও।
রজত ওকে চুমু খাওয়ার আগে বলল-আমি কামরোগে আক্রান্ত সিরিজা। একমাত্র তুমিই আমায় বাঁচাতে পারো।
সিরিজাই নিজেই রজতকে বুকের উপর ধরে ওর ঠোটে চুমু খেল।
-আমাকে না পেলে কি করতে?
-সঙ্গীহীন একলা জীবন। সবসময় একটা যৌনউত্তেজনায় মরতাম।
-আর এখন?(হেসেঁ)
-মনে হচ্ছে নতুন জীবন পেয়েছি।
-আমাকে নিয়ে তুমি থাকতে পারবে?
-তোমাকে ছাড়া আমি বাঁচব না সিরিজা। সিরিজার ঠোটে চুমু খেল রজত।
ওর মুখটা নিজের মুখের উপর ধরে সিরিজা বলল-সত্যি বলছ?
-একদম সত্যি।
রজত মুখ নামালো নীচে। বুক, পেট কোমর। কি নরম। আঃ
-কিছু বুঝতে পারছ? new choti golpo
-কি?
-করবে না?
-আমি পারছি না সিরিজা। তোমার শায়াটা খুলব?
-খোল।
রজত দড়িটা টেনে শায়াটা নামিয়ে দিল নীচের দিকে।
ওর নিম্নাঙ্গে পুষির লোম যত্ন করে ছাটা। কোমরটা সরু। অথচ কি সুন্দর চোখ ধাধানো দেহটা। একেবারে আড়াল ঘুচে গিয়ে দিনের আলোর মতন সব পরিষ্কার।
ত্রিভূজ আকৃতির মতন সুন্দর জায়গাটা ওকে পাগল করে দিচ্ছিল। রজত ওর দুই উরুতে জিভ বোলাতে লাগল। ক্রমশঃ উপরে উঠছিল জিভটা। যৌনাঙ্গের কোমল অংশে। উরু আর নিম্নাঙ্গের ফোলা অংশে আদর করতেই সিরিজা হাত দিয়ে ওর মাথার চুলটা আঁকড়ে ধরল।
-আমার শরীরে ঐ জায়গাটা এখন তোমারই।
কথার মধ্যেই যেন নীলচে ঝিলিক। রজত সিরিজার পা দুটো একটু ফাঁক করল। চরম উপভোগের জন্য নিজেকে তৈরী করল।


,
[+] 1 user Likes Abirkkz's post
Like Reply
#6
রজত এবার ওর লম্বা যন্ত্রটাকে ঢোকানোর চেষ্টা করতে লাগল সিরিজার যোনীর ভিতর। সিরিজাই রজতকে আঁকড়ে ধরল, দুটো পা ফাঁক করে যন্ত্রটাকে ভেতরে ঢোকানোর সুযোগ করে দিল। রজতকে বেশী কসরতই করতে হোল না।
রজতকে জড়িয়ে ধরেছে সিরিজা। বলল-ওটা ঠিক জায়গায় ঢোকাতে পেরেছ?
রজত সিরিজার মুখের দিকে চেয়ে বলল-হ্যাঁ।
-ভেতরটায় ঢোকানোর সময় আরাম পেলে?
-হ্যাঁ।
-জায়গাটা ভিজে ছিল বুঝতে পারনি?
-পেরেছি।
সিরিজা রজতের গালে একটা আলতো কামড় দিল। বলল-এবার কর। তোমার ভাল লাগবে।
আসতে আসতে গতিবেগটা বাড়াতে শুরু করল রজত। সিরিজা ওর দুটো পা তুলে দিয়েছে রজতের পাছার উপর। রজত লিঙ্গটাকে গোত্তা খাওয়ানোর চেষ্টা করছে। ওর দুটো হাত সিরিজার শরীরের দুপাশে। কোমরটা উঠছে আর নামছে।
রজতের ঠোটটা হঠাত কামড়ে ধরে নিজের জিভটা দিয়ে ওর জিভটা চুষে সুখ করতে লাগল সিরিজা।
রজতের মাথার উপর ও দুটো হাত কি সুন্দর করে খেলা করছে। চুলটা মুঠোয় ধরে ও রজতকে আরো জোড়ে আঘাত করতে বলছিল।
-এই আরো জোড়ে করতে পারো না দুষ্টু।
রজত যেন এবার পূর্ণ সঙ্গমে উদ্যত হোল। চূড়ান্ত ঠাপানো শুরু করল।
বিছানার উপর ঠিক আনন্দের প্লাবন। সিরিজা রজতকে জাপটে ধরেছে। ও সমান তালে তালে রজতকে মিশিয়ে দিচ্ছে নিজের দেহের সাথে। দ্রুত ঠাপানোর সাথে সাথে সিরিজা আনন্দে গোঙাচ্ছিল। সুখের আর্তনাদের সাথে সাথে ও রজতকে নিজের ইচ্ছে মতন ওর ঠোট ঠোটে নিয়ে চুন্বনের তীক্ষনতা বাড়িয়ে তুলছিল।
রজত সিরিজাকে দীর্ঘ সময়ের জন্য লাগাক, এটাই সিরিজা মনে মনে চাইছিল।
চূড়ান্ত যৌন আনন্দ। পরষ্পর পরষ্পরকে ভোগ। রজতের মনে হোল ওর মেশিনের মতন লিঙ্গটা যেন সিরিজার তলপেট পর্যন্ত সেদিয়ে গেছে। কষ্টটা যেন মনেই হচ্ছিল না। কত আরামে চুদতে পারছিল সিরিজাকে। এত ভাল রেসপন্স। রজতের একবার শুধু মনে হোল না এ মেয়েকে ছেড়ে ও থাকতে পারবে না কিছুতেই। সিরিজার জন্য ও আরো বেপোরোয়া হয়ে উঠতে পারে। ও পরিচারীকা হলেও রজতের কিছু এসে য়ায় না।
ক্লাইম্যাক্সটা এবার আসতে শুরু করেছে। রজত সিরিজাকে বলল-আমি এবার মনে হচ্ছে বের করে ফেলব। magi chodar golpo
-কি?
-আমার বীর্যটা।
রজত ভেতরেই ফেলতে চাইছিল। সিরিজাও ওকে বাঁধা দিল না। সঙ্গমের পর রজতের গরম বীর্যে ভর্তি হয়ে গেল সিরিজার যোনীর ভেতরটা। সিরিজা ওর ঠোটে চুমু খেয়ে ওকে বুকে টেনে নিল।
সিরিজার যোনীতে যৌনতার অভিষেক ঘটিয়ে ফেলল রজত। সঙ্গমটা প্রথম থেকে আরো একবার হলে যেন ভালই হোত। এত উপভোগ্য সঙ্গমস্বাদ্ আগে কারুর মধ্যে পায়েনি রজত। সেক্সসংক্রান্ত ব্যাপারটা কত তাড়াতাড়ি বুঝে ফেলে মেয়েটা। সত্যি ওর কোন জবাব নেই। যৌনতার কত পরিপূর্ণতা, বোঝা যায় এর থেকে। 
রজত ভাবছিল কতভাবে সিরিজাকে ভোগ করা যায়। আর যাই হোক যৌনতার জন্যতো ওর উপর কোনদিন জোড় খাটাতে হবে না। শরীরের ক্ষিধে মেটাতে এমন মেয়েকেই নির্বাচন করা যায়।
বুঝতে পারছিল, মেয়েটার চাহিদাটা আশাতীত বেশী। ঐ জন্য মনে হয় ওর স্বামীকে ওর পছন্দ হয় নি। অন্য পুরুষের সাথে সেক্স এর ব্যাপারে কোন সংস্কার নেই সিরিজার। রজত ছাড়া ওর এই ক্ষিধে কে মেটাতে পারবে?
শুধু একটাই কামনা। রাতের পর রাত ওকে এক বিছানায় পাব। যৌনমিলন চলতেই থাকবে।
বিছানার উপর উঠে বসল রজত। একটা সিগারেট ধরালো। সিরিজা তখনও বিছানায় শায়িত। রজত সামনের আলমারীর কাঁচটা দিয়ে দেখছে সিরিজাকে। ওর বালিশে মাথা দিয়ে শুয়ে আছে। নগ্ন দেহটাকে যেন কোন সুন্দরী অপ্সরার মতন লাগছে।
সিরিজাও বালিশের উপর ঘাড় ঘুরিয়ে রজতকে দেখছে। একদৃষ্টে। ওর পিঠটাকে দেখছে। আলমাড়ীর আয়না দিয়ে ও রজতের মুখটাকেও লক্ষ্য করছে।
উঠে বসে পেছন থেকে রজতের পিঠটাকে শরীর দিয়ে জড়িয়ে ধরল সিরিজা। রজতের পিঠের উপর সিরিজার বুকের স্পর্ষ। বগলের তলা দিয়ে হাতদুটো ঢুকিয়ে পেছন থেকে রজতের কাঁধে মাথা রাখল ও।
-এই কি করলে বলতো?
-কেন তুমি খুশী হওনি?
-আমাকে করলে, আমি যদি না করতে দিতাম তোমাকে?
-তুমি পারতেই না।
-কেন?
-আমার জন্য তুমি পারতে না সিরিজা। এইটুকু তুমি করতেই পারো । আমার এই জীবনে তোমার সেক্সটার কত প্রয়োজন ছিল তুমি জানো?
-আর তুমি বুঝি কোনকিছুতে কম যাও না?
-কেন? রজত একটু হেসেঁ বলল।
দেখল সিরিজা ওর ঘাড়ে অল্প অল্প চুমু খাচ্ছে আসতে আসতে। রজতের কানের ললিতে আলতো করে দাঁতের কামড় বসিয়ে ও রজতের কানে কানে বলল-একটা কথা বলব?
-কি? magi chodar golpo
-তোমার করার জিনিষটাও কি খারাপ? কি অসাধারণ তোমার ওটা। তুমি খুব ক্ষমতা রাখ।
রজত সিরিজার কথা শুনে শরীরটাকে চকিতে ঘোরাতে বাধ্য হোল ওর দিকে। সিরিজা ওকে কিছু বলার অবকাশই দিল না। সপাটে ওর ঠোটে একটা চুমু খেল। ভীষন শক্তিশালী চুম্বন। যেন একটা প্রতিশ্রুতিতে ভরা। রজতকে ও সুখ দেওয়ার জন্যই ওর জীবনে এসেছে।
সিরিজা ওর ঠোটের লালাটাকে রজতের ঠোটের লালার সাথে মিশিয়ে দিতে চাইছিল। এত রতির পরেও ও যে বিন্দুমাত্র ক্লান্ত হয়নি, বোঝা যাচ্ছিল। রজত বাধ্য হয়ে সিরিজার চুম্বনে সাড়া দিচ্ছিল। অতিরিক্ত মদ্ খেলে মানুষ যেমন মাতাল হয়। রজতের অবস্থাও সেরকম হচ্ছিল।
রজতের গলায় আদর করতে করতে সিরিজা ওকে বলল-এই আমাকে তুমি তুলে নি্য়ে বার্থরুমে যাবে?
রজত সিরিজার নগ্ন দেহটাকে শূন্যে তুলে নিল। রজতের গলাটাকে দুহাত দিয়ে জড়িয়ে ধরেছে সিরিজা। রজত ওকে বার্থরুমের দিকে নিয়ে যাবে। যেন ভেলায় ভাসতে ভাসতে। সিরিজার শরীরটাকে দোলাতে দোলাতে ও যখন ওকে বার্থরুমে নিয়ে চলল, সিরিজা ওকে শুধু দেখতেই লাগল ওর গলা জড়িয়ে।অপরিসীম একটা সুখ। এ সুখ কোথায় গিয়ে শেষ হবে কে জানে।
দরজার পাল্লাটা ঠেলে সিরিজাকে বার্থরুমে প্রবেশ করিয়ে ও কোল থেকে মুক্তি দিল সিরিজাকে। সিরিজা বার্থরুমে দাঁড়িয়ে দাঁড়িয়ে তখনও রজতকে দেখছে। রজত তাড়াহুড়োয় আন্ডারওয়্যারটা পড়তে ভুলে গেছে। দুজনে দুজনকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখছে। রজত কাছে এসে সিরিজাকে জড়িয়ে ধরল।
-আমাকে এভাবে দেখলে আমি কিন্তু আবার ক্ষেপে যাব।
একটা মায়াবিনীর মতন হাঁসি সিরিজার ঠোটের ভেতরে।
-আমি দেখছি না তুমি দেখছ?
রজত সিরিজাকে তখনও জড়ি্যে রেখেছে। সিরিজার চোখের দৃষ্টিতে চোখ মিলিয়ে ওকে বলল-আমাকে ঘরের মধ্যে যেমন চুমুটা খেলে এখন আমি তোমাকে সেরকম খাই।
সিরিজাকে রজতকে জড়ানো অবস্থাতেই ওর ঠোটের পরশ নিতে দিল। চুম্বনে চুম্বনে যেন কোন খামতি নেই। চাকভাঙা মধুর মতন। ঠো্টে ঠোটে লিপ্ত হয়ে বারেবারেই মধুর আস্বাদ্ পাচ্ছে রজত।
সিরিজা ওকে উজাড় করতে করতে বলল-দেখ আমার তলাটা কেমন ভিজে গেছে।
অল্প একটু ঠেলা মেরে রজতকে একটু দুরে দাড় করিয়ে দিল সিরিজা। কেমন সহজ ভাবে আঙুল চালিয়ে ওকে দেখাতে লাগল সত্যি ওর নিম্নাঙ্গটা কত রসালো হয়ে উঠেছে।
-আমার এমনই হয়। বেরোলে আর থামতেই চায় না।
রজত একদৃষ্টে ওকে দেখছে। সিরিজা দুটো আঙুল চালিয়ে জায়গাটা ঘস্টাঘস্টি করছে।
বীর্যপাতের পরেও এত? রজত সিরিজার সেক্সের কাছে হার মেনে যাচ্ছে।
মূহূর্তটা চমকপ্রদ, অবিস্মরনীয় আবার অস্বাভাবিকও নয়। তবুও রজত দেখতে লাগল। সিরিজা হাতের চেটোতে একটু জল নিয়ে ওর যোনীর উপরটা ছিটিয়ে দিল। অতি আপন করে কাছে ডাকার মতন করে সিরিজা রজতকে বলল-আমি না ডাকলে তুমি আসবে না? এস না একটু। দেখ কেমন গড়াচ্ছে।
সিরিজা কাছে ডাকছে। রজত শুধু সাড়াই দিল না। বলা যায় তলিয়ে গেল মনে প্রাণে। magi chodar golpo
সিরিজা এবার খুব কাছ থেকে রজতকে দেখাতে লাগল ওর যৌনপাপড়িটাকে। ওর চোখে মুখের ভাষাটাই কেমন অন্যকরম। বারবার রজতের দৃষ্টি আকর্ষন করাতে চাইছে ওর যৌনফাটলে। ত্রিভূজ আকৃতি রজতকে চুম্বকের মতন টানছে। সিরিজা হাত দিয়ে জায়গাটা ডলতে ডলতে নিজেও অস্থির হতে লাগল সেই সাথে রজতকেও অস্থির করে তুলল।
আর পারছে না ও। রজতকে কি করাতে চাইছে রজত বুঝতে পারছে না? উলঙ্গ কামার্ত শরীরটা দেওয়ালে একটা রড ধরে শুধুই ছটফট করছে। রজতকে যোনীর মুখে আঁকড়ে ধরতে না পারলে ওর শান্তি নেই।
একটা কামপাগলিনীর মতন ও রজতকে বলে উঠল। -আমার এ জায়গাটা তুমি মুখে নাও। আমি চাইছি তোমাকে স্বাদ্ দিতে।
রজতকে ও বাধ্য করালো ওর পায়ের দুটো ফাঁকের মাঝখানে বসাতে। প্রবলভাবে চাইছিল নিজের যোনীর রস রজতকে পান করাতে।
ক্লিটোরিসটা টকটকে লাল হয়ে গেছে। পাপড়ির ভেতরে যেন রসে থিক থিক করছে জায়গাটা।
রজতের মাথাটা হাত দিয়ে ধরে ও গহবরের ফাঁকে ভালমতন চেপে ধরল। তীব্র ইচ্ছা নিয়ে ও রজতকে বলল যেটা বেরিয়ে আসছে ওটা তুমি পান কর। আমি ভীষন ভাবে চাইছি শোনা। আমার রসটাকে তুমি যদি পান না কর আমার ভাল লাগবে না।
হঠাত যেন একটা বিস্ফোরন। ঠিক ডিনামাইটের মতন। আঠালো জায়গাটায় রজতের সাধের জিভটা ঠেকে গেছে। জিভের লালা আর যৌনাঙ্গের রস মিলেমিশে একাকার হয়ে গেল মূহূর্তে। পাপড়িটাকে আরো ভাল করে মেলে দিয়ে রজতের চোষাটাকে আরো সহজ করে দিল সিরিজা। রজতের মাথায় হাত বোলাতে বোলাতে ওর যৌনাঙ্গ চোষাতে লাগল। magi chodar golpo
রজত চুষছে। আনন্দে সারা শরীরটা মোচড়াচ্ছিল সিরিজা। ও ভীষন খুশী হচ্ছিল। মাঝে মাঝে গোঙাচ্ছিল। আনন্দে আর্তনাদ করে উঠছিল। রজতের জিভের স্পর্ষে যৌনাঙ্গে একটা অপূর্ব আরাম উপভোগ করছিল সিরিজা। চোষার মূহূর্তটাকে তাড়িয়ে তাড়িয়ে উপভাগ করছিল সিরিজা।
রজতকে সোহাগ মিশিয়ে বলতে লাগল-আমি তোমাকে আরো চোষাতে চাইছি শোনা। আমাকে ছেড়ো না। আমার কত ভাল লাগছে তুমি জানো না।
রজত ওর লাল আবরণটা জিভ দিয়ে টানছে। জিভটা যেন লকলক করছিল। ফাটলের আরো গভীরে জিভটা ঢুকিয়ে দিতে চাইছিল।
সিরিজা সুখের আতিশয্যে ওর মাথাটা এবার দুইহাত দিয়ে ধরে আসল রসটা পিচ্ পিচ্ করে বার করতে লাগল। রজতের জিভের উপর ঢেলে দিল নিঃসৃত রসটা। গড়িয়ে আসা রসগুলো রজত চাটছে, চুক্ চুক্ করে পান করছে। থিক থিক করছে তখন জায়গাটা।
সিরিজা চোখটা বুজে ফেলল। দাঁত দিয়ে নিজের ঠোঁটটা কামড়ে ধরেছে ও। মুক্তোর মতন ফুলের কুড়িটা তথনও রজত চুষে যাচ্ছে।জিভটা দিয়ে চক্কর খাওয়াচ্ছে ফাটলে। সিরিজার শরীরের সবচেয়ে স্পর্ষকাতর জায়গাটা ও মুখে নিয়েছে। জিভটা ওঠানামা করতে করতে ওর ঠোটদুটো পুরো আঠালো হয়ে গেল সিরিজার উত্তেজক রসে।
ভগাঙ্কুরের মাথাটায় আরো জোড়ে জোড়ে জিভের ঘসা লাগাচ্ছে রজত। ও যে কি পেয়েগেছে আজ ও বুঝতেই পারছে।
ছলাত ছলাত করে আরো গরম নেশাধরানো মধুগন্ধী সিরিজা রজতের মুখে পুরো ঠেসে দিতে লাগল, রজতকে প্রবলভাবে ওটা পান করিয়ে ও মুখ দিয়ে হিস্ হিস্ আওয়াজ করতে লাগল।
চোখমুখটা লাল হয়ে গেছে। রজত উত্তেজনায় এবার ওর দুটো আঙুল চালনা করে দিল সিরিজার গহবরে। একই সঙ্গে যেন আঙুল আর জিভের যুগলবন্দী। ক্লিটোরিসের উপর লেগে থাকা রসের লেয়ারটাকে পুরো চেটে পরিষ্কার করতে লাগল রজত। সিরিজা রজতের মাথাটা এবার উপরে তুলে ওর ঠোটে ঠোট লাগিয়ে চুম্বনে আবদ্ধ হয়ে রজতকে বোঝাল ও যেন কত খুশী।
রজত কিন্তু ওর মুখের রক্তিমভাবটা তখনও কাটাতে পারে নি। ও সিরিজার মাখনের মতন উলঙ্গ শরীরটী জড়িয়ে জাপটে ধরেছে। বার্থরুমের দেওয়ালে ঠেসে ধরেছে সিরিজাকে। আর একবার সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে চাইছে সিরিজার গহবরে। সুখ ওকে ভাসিয়ে নিয়ে যেতে চাইছে। ক্ষিপ্ত হতে চাইছে পশুর মতন। সিরিজার ঠোটটাকে কামড়ে ধরে শেষ করে দিতে চাইছে নির্যাসটাকে।
তুমি আমাকে চুষিয়েছ সিরিজা। আর আমি তোমাকে আবার বিদ্ধ করতে চাই? আমাকে আরেকবারের মতন তোমার মধ্যে নিয়ে নাও সিরিজা।প্লীজ আর একবার।
লিঙ্গ ফুসে উঠেছে। পুনরায় দন্ডায়মান। রজত আবার সর্বশক্তির জোড় পেয়ে গেছে শরীরের মধ্যে। সিরিজার হাতদুটো দেওয়ালের দুপাশে ছড়িয়ে চেপে ধরেছে। মুখের সামনে ঝুলছে বৃহত দুটি স্তন। রজত পালা করে কামড় লাগাচ্ছে স্তনের বোঁটায়। কেমন যেন মিষ্টি মিষ্টি স্বাদ্। বলপ্রয়োগের মাধ্যমে ও সিরিজাকে প্রবল ভাবে বিদ্ধ করতে চাইছে সেই মূহূর্তে।
নিমেশে সিরিজার পা দুটো ফাঁক করে ও জরায়ুতে প্রবেশ করাতে চাইছে লিঙ্গ।ভেতরটা চৌচির করে দিতে চাইছে। রজতের চরম আকাঙ্খাপূরণে সমর্পিত তখন সিরিজার দেহ। যেভাবে রজত ওকে করতে চাইছে, সিরিজা যেন সেভাবেই বিলিয়ে দিয়েছে দেহটাকে। magi chodar golpo
ফুটোর মধ্যে লিঙ্গ চালনা করে দ্রুতগতিতে ঠাপানো শুরু করেছে রজত।
দেওয়াল থেকে হাত ছেড়ে দিয়ে সিরিজা সামনের দিকে এগিয়ে দিয়েছে দেহটা। ও শূণ্যে ঝুলছে।ধনুকের মতন পিঠটা বেঁকে গেছে পেছন দিকে। চুলের গোছাটা লম্বা হয়ে ঝুলছে ঠিক মাটির উপরে।
সিরিজার কোমরটা দুহাতে ধরে ওকে নিজের শরীরের নীচে ঝুলিয়ে রেখে উপর থেকে ওকে বারে বারে বিদ্ধ করছে রজত।
এভাবে ঠাপ দেওয়া। যেন দমবন্ধকরা সুখ।
একটা হাতে কোমরটাকে জড়িয়ে পেঁচিয়ে, ধরে আর একটা হাতে সিরিজার মাথাটা ধরে ওর ঠোটে একনাগাড়ে চুমু খেতে খেতে ওকে অবিরাম গাঁথন দিয়ে যাচ্ছে রজত।
সুখ যেন ওকে ভর করেছে। পৃথিবীর শ্রেষ্ঠ সুখও এর কাছে হার মেনে যাবে। 
বারে বারে ওকে প্রানপনে আঘাত দিতে দিতে রজত একটা কথাই বলছে।–আমি তোমাকে সারাজীবন এভাবেই পেতে চাই সিরিজা। এই মূহূর্ত যেন বারবার ফিরে আসে। তোমার শরীরটাকে একমূহর্তের জন্যও আমি হাতছাড়া করতে চাই না। এরপর থেকে শুধু তুমি আর আমি সিরিজা। আর আমাদের অবাধ যৌনজীবন।
চুমু খেতে খেতে ও একাধিক বার ঠাপ দিয়ে যাচ্ছে। ঠাপের পর ঠাপ। যেন উপর্যিপুরি। শেষ বিন্দু ঝড়ে না পড়া পর্যন্ত ও সিরিজাকে বিদ্ধ করতে চাইছে।
প্রবল আবেগে সিরিজার ঠোটটা চুষতে চুষতে ও ঠাপ মারছে।বলছে-সিরিজা তুমি শুধু আমার। আর কারুর নও। আমাকে আরও ভেতরে নিয়ে নাও সিরিজা প্লীজ। ওফঃ তোমার শরীর সিরিজা। ওফঃ সিরিজা ওফঃ। সুখেরু শেষ সীমানাটা আমি যেন দেখতে পাচ্ছি। প্রবলভাবে মুন্ডীটাকে বিধতে বিধতে ও গরম লাভার মতন বীর্যটাকে ঢালতে শুরু করেছে সিরিজার গহবরে।
ছলকে ছলকে ছিটিয়ে পড়ছে সাদা বীর্যটা। বীর্যটাকে নিঃক্ষেপ করতে করতে রজত সিরিজার ঠোট দুটোকে চাইছে। magi chodar golpo
সিরিজাকে বলল-এই মূহূর্তে তোমার ঠোটটা আমার খুব দরকার ওটা আমাকে দাও।
সিরিজা ঠোট বাড়িয়ে দিতেই রজত আমচোষার মতন ওটা চুষতে লাগল।
সুখলীলায় সিরিজার জরায়ুর দহনকে প্রশমিত করে ফেলেছে রজত। ও ঐঅবস্থায় সিরিজাকে জড়িয়ে ধরে রইল কিছুক্ষন। শাওয়ারটা খুলে দিয়েছে সিরিজা। দুজনে ভিজে চান হচ্ছে। ভিজতে ভিজতে দুজনে দুজনকে দেখছে। দুজনের মুখেই তৃপ্ত হাঁসি তখন। এরকম একটা সুখ যেন দুজনে জীবনে প্রথমবার পেয়েছে।



সমাপ্তি
[+] 2 users Like Abirkkz's post
Like Reply
#7
বাবা ও কাজের বুয়া

আমি রুবেল।সদ্য MBA পাশ করে বের হলাম।আমার বাবা দেবাশিষ একটি কোম্পানির জি এম হিসেবে আছে।ও মা শিখা টিচার হিসেবে আছেন।আজ যে গল্পটি বলবো সেইটা আমার বাবা ও কাজের বোয়া রুপা আপুকে নিয়ে। রুপা আপু মুসলিম হলেও আমাদের * পরিবারের সব কাজ করে রান্না বান্না সহ।

তাহলে গল্পে আসি। হঠাৎ করে আমার মা এ স্কুলের ট্রেনিং পড়েছে। তাই মা কে ঢাকায় ১ মাস থাকতে হবে। মা চলে যাওয়ার আগে রুপা আন্টিকে সব কিছু বুঝিয়ে দিয়ে গেলেন।রুপা আন্টি সব বুঝে নিলেন।মা চলের যাওয়ার ১ম সাপ্তাহ খুব ভালো ভাবে চললো। রুপা আন্টি সকালে আসতো ও রাতে ৯ টায় দিকে চলে যেত।আবার মাঝে মাঝে থেকেও যেত।কারন রুপা আপুর জামায় ড্রাইভার। অনেক সময় দূরে কোথাও গেলে ভাড়া নিয়ে তখন আন্টি বাসায় থেকে যেত।

একদিন রাতে খাওয়ার সময় খেয়াল করলাম বাবা আপু দিকে কেমন জানি করে তাকাচ্ছে।আর তাকানোর ই কথা। রুপা আপু যে মাল,৩৬ সাইজ এর দুধ,স্লিম ফিগার বডি,১ বাচ্চার মা,৩০ বছরের রসে ভড়া একটি জিনিস।যেইটাকে এককথায় বলে সেক্সোয়াল এট্রাকশন। ভাবলাম মা অনেকদিন নাই তাই সেক্স ওঠে গেছে।খাওয়ার পর আমি আমার রুমে চলে গেলাম।

একটু পর শুনলাম বাবা রুপা আন্টিকে ডাকতেছে।আমার কেমন জানি লাগলো।বাবা আপুকে ডাকার পর বলতেছে বাবার পা টাতে একটু তেল মালিশ করে দিতে।রুপা আপু তেল নিয়ে বাবার রুমে গেল,ও বাবার লুঙ্গিটা হাটু পর্যন্ত তোলে পায়ে তেল মালিশ করতেছিল।বাবা রুপার সাথে বিভিন্ন কথা বলতেছে।জমায় আসে কখন, ওর ভালো করে কেয়ার নে নাকি এসব।

রুপা বললো ওর জামায় ইদানিং মদ খেয়ে বাসায় আসে ভালো করে ওর খোজ নে না,টাকা পয়সা ও কম দে এসব।বাবা দেখছি ওকে সান্তনা দিচ্ছিলো।বাবা বললো তোকে জামা কিনে দে না তোর জামায়?রুপা আপু বললো জামা তে দূররে কথা ঠিক মত এখন টাকা ও দে না্।রুপা আপু ঐ দিন যে জামাটা পরেছে সেইটা হাতে ও নিচে ছিড়া ছিল।বাবা বললো আচ্ছা কষ্ট নিস না আমি তোর জন্য জামা আনবো।এর পর দেখলাম মালিশ শেষ হওয়ার পর রুপা আমাদের ডাইনিং রোমে ঘুমানের জন্য চলে গেল।
আমি অবাগ হলাম বাবা কিছুতো করলো না।তাহলে কি বাবা অন্য কোন ফন্দি বের করলো নাকি।তারপর দেখলাম বাবা নারিকেল তেলের বোতলটা নিয়ে ওনার বড়াতে মালিশ করতে থাকলেন।আমি প্রথম বাবার বড়া দেখলাম। ৬৪ বছরের একজন মানুষ এর বড়া এত বড় কেমনে হয়।আমার বড়ার দেড়গুন প্রায়।লম্বায় ১০ ইঞ্চি ও মোটায় প্রায় ৪ ইঞ্চি।অবশ্যয় হওয়ার ই কথা বাড়া দেখতে শুনতে বেশ বড় শরিল এ।বাবা দেখলাম অনেকক্ষণ মালিশ করার পর মাল বের করে ঘুমিয়ে গেল।

আমিও আমার রুমে গিয়ে কয়েকটা এক্স ভিডিও দেখে মাল ফেলে ঘুমিয়ে গেলাম।

সকালে রুপা আপুর ছেলের কান্নায় ঘুম ভাংলো।তখন প্রায় ৯ টা। আপুকে বললাম আজও আমাদের বাসায় থাকবে নাকি।আপু বললো তোর দুলাভাই আসতে প্রায় ৭ দিন লাগবে।ততদিন রুপা আপু আমাদের বাসায় থাকবে।বাবার রুমে গিয়ে দেখালাম বাবা নাই।আপুকে জিঙ্গেস করলাম বাবা কোথায়।আপু বললো বের হয়েছে একটু আগে।কিছুক্ষণ পর দেখলাম বাবা এসেছে।বাবার হাতে একটি বড় শপিংবেগ। বাবা এসে ওয়াসরুমে ডুকলো গোসল করার জন্য।আমি বাবার রুমে গিয়ে শপিংব্যাগটা দেখালাম।

দেখি ২ টা শাড়ি,২ টা থ্রী পিচ,২ টা পেটিকোট,২ টা ব্রা,২ পেন্টি,এবং একটি ভিট(যেইটা দিয়ে মেয়েরা বাল পরিষ্কার করে)।আমি চিন্তায় পরে গেলাম,মা ও নাই বাবা এগুলো কার জন্য আনলো।পরে মাথায় আসলো বাবা তো রুপা আপুকে শপিং করে দিবে বলেছে।তাই বলে ব্রা পেন্টি সহ।আমার কেমন জানি সুবিধার মনে হলে না।

একটু পর আমি বাসা থেকে বের হলম।বের হওয়ার একটু পর দেখালাম মানি বেগ বাসায় ফেলে এসেছি।আবার বাসায় রওনা দিলাম।বাসায় গিয়ে মানিব্যাগটা নিলাম।আমি বাসায় ঢুকার সময় কেউ দেখলো না,কারন আমাদের বাসার দরজা প্রায় সময় খোাল থাকে।আমাদের এলাকায় চোরের ভয় কম। রুমে ঢুকার পর মানি ব্যাগ নিয়ে বের হওয়ার সময় দেখালাম বাবা গোসল করে বের হলো।রুপা আপুকে জিঙ্গেস করতেছে আমি কোথায়। আপু বললো ও তো বের হয়েছে।আমার কেমন জানি সন্দেহ হলো।আব্বু বললে দরজা লগায় দিতে বাসায়।

আমি আমার রুমে চুপ করে বসে রইলাম। একটু পর বাবা রুপা আপুকে ডাকলো,এবং শপিং ব্যাগটা দিয়ে বললো এগুলো তোর জন্য।দেখ পছন্দ হয়েছে নাকি।আর শুন তোর আন্টি কে ভূলে এগুলোর কথা বলবি না।রুপা বললো ঠিক আছে। রুপা আপুর খুশিতে চোখে পানি এসে গেল। আব্বু বললো কি এনেছি খোলে দেখ।পছন্দ হয়েছে নাকি।রুপা আপু সাথে সাথে আব্বুর বিচানায় কাপরগুলো বের করলো।
একটা একটা বপর করে দেখতে লাগলো।শাড়ি,থ্রীপি এর পর যখন ব্রা পেন্টি বের করলো তকন আপু লজ্জায় মাথা নিচু করে ফেললো।আমি লুকায় লুকায় পর্দার ফাক দিয়ে সব দেখতেছি।আপু বললো এগুলো আনার কি দরকার ছিল।আব্বু বললো নতুন কাপড় এর সাথে সব নতুন পড়তে হয়।আপু একটি মুচকি হাসি দিল।এর পর ভিটটা যখন বের করললো তখন আপু বললো এইটা কি।

বাবা তখন বললো যখন কেউ নতুন কাপড় পরে তখন সারা সরিল পরিষ্কার রাখা দরকার।তোর আন্টিকে দেখস না।রুপা আপু কে আব্বু বললো এইটা দিয়ে তোর যেখানে যেখানে লোম আছে সেগুলো পরিষ্কার রাখবি।আপু বললো ঠিক আছে। এর পর বাবা বললো তুই খুশি হয়েছিস।আপু বললো অনেক খুশি হয়েছে। বাবা বললো একটি কথা রাখবি রুপা।রুপা আপু বললো আপনি আমার জন্য এত কিছু করতেছেন,আপনার কথা অবশ্যই রাখবো।বাবা বললো তাহলে আজকে আনার সামনে লাল শাড়িটা পড়িস তো,আর ভালো করে সাজবি,দরকার হলে তোর আন্টির এখান থেকে মে কাপ,সেন্ট সব ইউজ করিস,এখন তো কেউ নাই। তোকে কেমন লাগে দেখি।আপু বললো ঠিক আছে।

এর পর আপু ওয়াশরুমে চলে গেল এবং গোসল করলো,ওয়াশরুম থেকে আব্বুকে চিল্লায় বললো আপনি আপনার রুম থেকে ড্রইংরুমে যান,আমি আপনার রুমে সাজবো,সাজা হলে আপনাকে ডাকবো।

আপু একটি তোয়ালা পড়ে বাবার রুমে চলে গেল ও দরজা বন্ধ করে দিল।২০ মিনিট পর আপু রুম থেকে বাবাকে ডাকলো।আমি আবার ও আস্তে করে রুমের সামনে গেলাম কেউ না দেখে মতে।ওমা দেখলাম বাবাও নতুন পান্জাবি পায়জামা পড়ে ফিটফাট।বাবা রুমে ডুকলো আমিও পর্দার আড়ালে এসে দাড়ালাম।বাবা রুমে ডুকে রুপা আপুকে দেখে হা করে থাকলো।বাবার কথা কি বলবো আমিও রুপা আপুকে দেখে চিনতে পারতেছিনা।

৩০ বছরের রুপা আপুকে ১৮ বছরের যুবতি লাগতেছেে।তার মধ্যে লাল শাড়ি,মা এর মেকাপ বক্স দিয়ে মেকাপ।ও দামি সেন্ট মেরে পুরা রোম সুগন্ধি করে ফেলেছে।আব্বু বলতেছে তোকে তো পুরা এলাকার সব মেয়ের থেকে সুন্দর লাগতেছে।এমন কি তোর আন্টি র চেয়েও বেশী সুন্দর লাগতেছে।আপু বাবাকে বললো ধন্যবাদ।

বিয়ের পর ওর স্বামী ও ওকে এইভাবে কখনো সুন্দর কাপড় ও সুন্দর করে সাজতে বলে নি।আপু খুশিতে বাবাকে সালাম করে ফেললো।বাবা আপু তোলে বলতেছে কি করছিস তুই।এই বলে আপুর কপালে একটি কিস করলো।আপু বললো আপনি আমার অনেক আশা পূরন করেছেন।আপনি যা চাইবেন সব আমি দিব।আপনি অনেক ভালো মানুষ।বাবা বললো যা চাইবো সব দিবি,তাহলে দুপুরের খাওয়ার পর আমার রুমে নতুন বউ যে ভাবে বসে সে ভাবে বসবি,আমি তোকেদেখবো।তোকে আজ অনেক সুন্দর লাগতেছে।

এর পর আপু বললো ঠিক আছে আপনি যা বলেন সেইটা হবে।

তারপর বাবা বললো তাহলে খাবার খেয়ে নি চল।আপু বাবার জন্য টেবিলে ভাত আনলো।বাবা বললো তুই কোথায় যাচ্চস তুইও আজ আমার সাথে খাবি।আপু লজ্জা পেল।বললো ভাইয়া চলে আসলে।আব্বু তখন বললো দারা তোর ভাইয়াকে কল দি। বাবা আমাকে কল দিল,আমার মোবাইল সেইলেন্ট করে দিলাম।এবং বাবাকে একটি এস এম এস দিলাম,আমি একটি মিটিং এ এসেছি,আমার আসতে রাত ৯ টা বাজবে।তোমারা খেয়ে নাও।আমি ফ্রী হয়ে কল দিব।বাবা, রুপা আপুকে বললো তোর ভাইয়া আসতে ৯ টা বজবে কোন সমস্যা নাই।এর পর আপু ও বাবা একসাথে বসে দুপুর এর খাবার খেল।বাবা খাবার খেয়ে ওয়াশ রুমে গেল।আপু ওর বাচ্চা কে দুধ খাওয়া ঘুম পাড়িয়ে দিল।
Like Reply
#8
2......
Like Reply
#9
কাজের বুয়া শেফালী খালাকে কৌশলে চোদা

হ্যালো বন্ধুরা কেমন আছো সবাই আমি ভালো আছি আশা করছি তোমরা সবাই ভালো আছো। তোমাদের সাথে আমার জীবনে ঘটে যাওয়া একটি ঘটনা শেয়ার করব। আমার নাম রাজু আমি কুষ্টিয়াতে ভাজাডাঙ্গায় থাকি। 

এখানে আমাদের নিজদের বাড়ি আছে। চারতলা বাড়ি আমরা দুই তলায় থাকি বাকিটা ভাড়া দেওয়া। আমরা তিন ভাইবোন আমি সবার ছোট আমাদের বাসায় যে কাজ করে তার নাম শেফালী আমরা তাকে শেফালী খালা বলি। 

খালার বয়স হবে আনুমানিক 40 থেকে 42 বছর খালা দেখতে মোটামুটি ভালো, গরীব দেখে চেহারার যত্ন নিতে পারেন না কিন্তু আমি সিওর উনি যদি বড়লোক হতেন তাহলে অনেক আকর্ষণীয় হতেন। শেফালী খালা অনেক বছর আমাদের বাসায় কাজ করে।

খালা ছোটবেলায় আমাকে কোলে পিঠে করে মানুষ করেছে। গ্রামে ওনার শুধু বৃদ্ধ বাবা-মা আছে খালার বিয়ে হয়েছিল কিন্তু বন্ধ্যা বলে ডিভোর্স হয়ে গেছে। আমাদের বাসা থেকে যে টাকা পায় প্রতি মাসে গ্রামে বাবা-মার কাছে পাঠায়। kajer meye k choda

করোনার কারণে সব স্কুল-কলেজ বন্ধ আমার কলেজ ও বন্ধ। সারাদিন বাসায় থেকে কোন কাজ নেই মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ছিলাম যতক্ষণ জেগে থাকি শুধু নেটে বসে বসে নিল ছবি দেখি, বাংলা চটি গল্প পড়ি। কয়েকদিন যাবত কাজের বুয়াকে চোদারগল্প এই টাইপের চটি পড়ে আমার মনের মধ্যে শেফালী খালাকে চোদার অনেক ইচ্ছে জাগে।

কিন্তু ভাবি শেফালী খালা তো আমার মায়ের মত ছোটবেলায় মায়ের মত করে আমাকে মানুষ করেছে বাট আবার যখন চটি গল্প করি তখন আমার মনে হয় আজকেই শেফালী খালাকে চুদবো। শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিলাম যে করেই হোক শেফালী খালা কে চুদবো।

আরো ভাবলাম যেহেতু শেফালী খালার এখানে কেউ নেই তাই সে কাউকে কিছু বলতে পারবে না আর তার যেহেতু স্বামী নেই তারও নিশ্চয়ই চোদা খেতে ইচ্ছে করে। গত কয়েকদিন শেফালী খালা যখন আমার রুমে কাজ করতে আসে তখন আমি আমার পেনিসটা এমন ভাবে উচু করে রাখি লুঙ্গির উপর থেকে যেন সে দেখতে পায়।

মাঝে মাঝে তার গায়ের সাথে ধাক্কা খাই ইচ্ছে করে দেখি সে কিছু বলে কিনা আবার তাকে বলি খালা তোমাকে দেখতে খুব সুন্দর লাগছে তুমি দেখতে অনেক সুন্দরী তোমাকে বিয়ে দিয়ে দেবো। খালা বলে কি বলেন বাবা খালার সাথে এসব বলতে নেই। khala k bang

আমি বললাম খালা হয়েছো তো কি হয়েছে তোমার কি শখ-আহ্লাদ নেই। তুমিও তো মানুষ সারা জীবন তো আমাদের বাসায় কাজ করে জীবনটা শেষ করে দিলে। খালা বললো থাক এসব কথা বাবা আমি গরিব মানুষ গরীব মানুষের কপালে মনে হয় এমন ই হয়।

আমি বললাম কি যে বল খালা তোমাকে দেখলে এখনো যে কোন পুরুষ মানুষের মাথা ঘুরে যাবে। খালা একটু লজ্জা পেয়ে বলে তুমি থাকো আমি যাই আমার অনেক কাজ আছে। আমি বুঝলাম খালার মনের মধ্যেও যৌন চাহিদা আছে কিন্তু কাউকে প্রকাশ করতে পারে না। bangla bang korar golpo

খালাকে চোদার কাজ আমার কাছে আরো সহজ মনে হতে লাগলো আমি মোটামুটি শিওর হলাম সে কাউকে কিছু বলবে না। বিকেলে খালাকে বললাম খালা আমার সাথে ছাদে  চলো তোমার সাথে জরুরি কথা আছে,  খালা আমার সাথে ছাদে এলো, আমি বললাম খালা তোমাকে একটা গুরুত্বপূর্ণ কথা বলব। 

খালা বলল বলেন বাবা, বললাম আমার এক আঙ্কেল তোমাকে খুব পছন্দ করে তার বউ নেই, তার আগের ঘরের একটা বাচ্চা আছে তার বউ তাকে ছেড়ে চলে গেছে তাই সে এখন একা হয়ে গেছে তোমাকে এখন সে বিয়ে করতে চায় আর তোমার তো বাচ্চা হবে না সেটা আমি তাকে বলেছি, তাতে তার কোন সমস্যা নেই তার আরো ভাল হয়েছে তার তো আগের ঘরে বাচ্চা আছে। kajer bua choti

(আপনাদের বলে রাখি এটা ছিল আমার একটা কৌশল খালার সাথে ফ্রি হওয়ার সম্পূর্ণটাই আমার মন গড়া বানানো কথা ছিল)

সব কথা শুনে খালা বলে আমার কি আর বিয়ের বয়স আছে? এই বুড়ো বয়সে আমাকে বিয়ে করে কি করবে তোমার আংকেল, খালাকে বললাম একটা কথা বলব কিছু মনে করবেনা তো? খালা বলল আচ্ছা বল কিছু মনে করব না, খালা তোমাকে দেখে আমার পেনিস ও দাঁড়ায় যায় তুমি দেখতে অনেক হট সেক্সি আমার অনেক বন্ধু বাসায় এসে বলে তোর খালাকে একটু চুদতে দেনা বন্ধু। kajer meye choti

খালা লজ্জা পেয়ে বলল এসব কি বল বাবা আমি তোমার মায়ের মত আমি বললাম সেজন্যই তো আমি তোমাকে কিছু বলি না তা না হলে এতদিন আমি তোমাকে জোর করে হলেও চুদতাম। khalar vodar ros

আমার কথা বাদ দিলাম ওই লোককে তোমার বিয়ে করতে হবে তার সাথে তোমাকে বিয়ে দিবো। বিয়ের কথা শুনে খালা মনে মনে খুশি হল যার জন্য আমার খারাপ কথা শুনে খালা আমাকে কিছু বলল না শুধু বললো ঠিক আছে বিয়ের কথা ভেবে দেখব কিন্তু আমাকে এসব পচা কথা বলবা না। voda chude feda ber kore dilam

আমার খারাপ লাগে আমি বললাম ঠিক আছে বলব না তুমি বিয়ে করো তাহলে তো শোনা লাগবে না এসব কথা, তোমাকে দেখে আমার ধোন দাড়িয়ে যায় এটা কি আমার দোষ বলো? ধোন কি আমার কথা শুনে বলো? তাছাড়া তোমার পাছা এত বড় দেখলেই মনে হয় এখন ই তোমার পাছা চুদে ফাটিয়ে দেই। gud fatanor golpo

খালা বললো ছি ছি ছি কি বলো এসব লজ্জার কথা আমি যাই, এই বলে খালা চলে যাইতে লাগলো আমি খালার হাত ধরে টান দিলাম দিয়ে বললাম খালা আমার কথায় কিছু মনে করো না আসলে আঙ্কেল অনেকদিন  থেকে বলতেছিল তোমাকে বিয়ে করবে গত কয়েকদিন অনেক রিকোয়েস্ট করতেছিলো তাই তোমাকে সব খুলে বললাম।

লোকটা অনেক ভালো মানুশ তোমাকে সুখে রাখবে। তোমাকে তার অনেক পছন্দ হইছে  তুমি যখন বাসার বাজার করতে যাও তখন সে তোমাকে দেখছে, আর আমার কথায় কিছু মনে করো না আমার অল্প বয়স তো তাই শুধু খারাপ কাজ করতে মনে চায়।

আমার সব বন্ধুর গার্লফ্রেন্ড আছে যখন ইচ্ছা হয় তখন ওরা ওদের গার্লফ্রেন্ডের চুদে, আমার তো কেউ নাই আমার অনেক চুদতে ইচ্ছা হয়।বিশ্বাস করো কখনো তোমাকে নিয়ে খারাপ কিছু চিন্তা করিনি কিন্তু ইদানিং তোমাকে আমার ভীষণ চুদতে ইচ্ছে করে।

এটা তো ঠিক না আমিও বুঝি তুমিও বোঝো এজন্য বলতেছিলাম তুমি ওই লোককে বিয়ে করো তাহলে আমার ইচ্ছা হলেও তোমাকে চুদতে পারবো না, আর যদি আঙ্কেল কে বিয়ে না করো তাহলে একদিন জোর করে তোমাকে চুদবো তখন কিন্তু রাগ করতে পারবে না আগে থেকে বলে দিলাম। jor kore chodar bangla golpo

আর এইসব কথা বাসায় মা বাবাকে বলবে না তারা কখনও চাইবেনা তুমি বিয়ে করে আমাদের বাসা থেকে চলে যাও তাহলে তাদের কাজ করে দেবে কে বল।

আমি তোমাকে অনেক ভালোবাসি আমি চাই তোমার একটা সংসার হোক তুমিও ভালো থাকো তোমার কি এমন বয়স হয়েছে বল তোমার ও তো যৌবন জালা আছে আমি বুঝি।

খালা সবকিছু শুনে বললেন আচ্ছা আমি চিন্তা করি তারপরে আমি জানাব আমি এখন গেলাম খালা চলে গেল আমি ছাদে দাঁড়িয়ে ভাবতে লাগলাম আমার কৌশলে কাজ হয়েছে । bangla choti list

খালাকে বিয়ের কথা বলায় আমি খালাকে চোদার কথা বলতে পেরেছি তা না করে সরাসরি বললে বাবা মাকে বলে দিত।আজকে আর সময় নেই তাই পুরো গল্পটা বলতে পারলাম না তোমাদের।রবিবার আমি ফ্রি, রবিবার তোমাদেরকে পুরো গল্পটা শোনাবো এখন সবাই ভালো থাকো আমি চললাম।
Like Reply
#10
... 2
[+] 1 user Likes Abirkkz's post
Like Reply
#11
মা , চাচী ও কাজের মেয়েকে চোদা



আমার নাম মামুন। আমাদের বাসায আমরা, মানে আমার মা, আমার মেঝ চাচা এবং মেঝ চাচী একসাথে থাকি। আমার বাবা চাকুরীর জন্য ঢাকার বাইরে থাকে। এ গল্পটি যে সময়ের সে সময়ে আমার বয়স ১২বছর। আমার চাচাও মাঝে মধ্যেই অফিসের কাজে ঢাকার বাইরে যেতেন। তখন আমরা মানে আমি, মা আর চাচী এক রুমে এক বিছানায় থাকতাম।

সেদিনও চাচা অফিসের কাজে ঢাকার বাইরে গেছে। সেদিন রাতেও আমরা এক রুমে এক বিছানায় শুয়েছিলাম। গভির রাতে হঠাৎ গোঙ্গনির শব্দে আমার ঘুম ভেঙ্গে গেল। দেখি মার উপর চাচী উল্টা হয়ে শুয়ে আছে, দুজনেই ল্যাংটা! মার গুদ চাচী চাটছে আর চাচীর গুদ মা আমিতে অবাক যদিও এই সুযোগটাই আমি খুজতেছিলাম কারন বাথরুমের ফুটা দিয়ে তাদের দুজনতেই ল্যাংটা দেখেছি আর মনে মনে তাদের ভেবে ভেবে ধোন খিচেছি কিন্তু একই বিছানায় একই সাথে এই প্রথম।

প্রিয় পাঠক আমার বয়স যতই কম হোক ২৫/২৬ বয়সের দুজন নারীকে ল্যাংটা হয়ে গুদ চাটাচাটি করতে দেখলে আমার যা হবার কথা তাই হলো। আমার ধোন ধারাম করে দাড়িয়ে গেল। আমি ডাক দিলাম মা, দুজনেই চমকে তাকালো। আমি বললাম আমার নুনুও চাইটে দিতে হবে নাইলে আমি কিন্তু সবাইকে বলে দেব, আমার কথা শুনে দুজনেই হেসে দিল, চাচী বললো ভাবি আপনার ছেলে বড় হয়ে গেছে, এখন ওর নুনুর সাধ মেটাতে হবে।

তারা দুজন উঠে বসলো, তারপর চাচী আমার হাফ প্যান্ট খুলে ফেলল। আমিও ল্যাংটা হয়ে গেলাম, আমার ধোন দেখে চাচী বললো এতো বড় ধোন কেমনে বানাইলা মামুন,আমি বললাম খিচে খিচে, চাচী বললো ভাবি দেখেন, মা আমার ধোন দেইখে বললো একেবাওে কুতুবমিনার। চাচী আমার ধোন মুখে নিয়ে চাটতে শুরু কোরলো, আমার শরীর শিউরে উঠলো, মা আমার ঠোটে ঠোট লাগিয়ে জোরে একটা চুমু দিয়ে বললো কি এবার খুশি।

আমি শুধু মাথা নারতে পারলাম এর পরেই মা তার একটা দুদু আমার মুখের ভেতর ঢুকিয়ে দিল আর আমার বাম হাত নিয়ে তার ডান দুদু আমার হাতে ধরিয়ে দিল।
আমি এক হাত দিয়ে দুদু টিপছি আর অন্য দুদু চাটছি ওদিকে চাচী আমার ধোন চাটছে। চাচী ধোন থেকে মুখ তুলে মাকে বললো ভাবি আপনের গুদ মামুনকে দিযে চাটান।

মা বললো ওকে দিয়ে কিভাবে চাটাবো, চাচি বললো আরে ধূর চাটানতো, মা অনিচ্ছায় তার গুদ আমার মুখের কাছে ধরলো আর আমি আমার দুই হাত দিয়ে মার নিটোল পাছা খামছে ধরে গুদ মুখে নিয়ে রাম চোসা চুসতে শুরু করলাম। মা ওরেমা ওরেবাবা বলে খিসতি দিতে লাগলো আরও বলছিলো কি ছেলে পয়দা করছিরে বাবা নিজের মায়ের গুদ চাইটে শেষ কইরে দিচ্ছে। এভাবে অনেন গুদ ধোন দুধু পোঁদ চাটাচাটি চলল।

এতন আমি কোন কথা না বললের এবার বললাম একন আমি গুদে আমার ধোন ঢোকাবো, মা বললো স্বপ্না নাও এবার তোমার গুদে ওর ধোন ঢুকায়ে আমার ছেলেটাকে শান্ত করো, না ভাবি প্রথমে আপনের গুদে নেন, মা বললো না নিজের ছেলের ধোন কিভাবে গুদে নেই। চাচি বললো ভাবি এটা কেমন কথা, আপনে মামুনকে যখন পেটে ধরেছিলেন, তখন কি ওর পুরো শরীর এই গুদে ঢোকাননাই, মা বললো হ্যা, চাচী বললো তাহলে ওর ধোন ঢোকাতে পারবেন না কেন? ওর ধোন তো ওর শরীরেরই একটা অংশ আর শরীরের চাইতে ধোনতো অনেক ছোট।

মা বললো কিন্তু ওর সাথে চুদাচুদি করলে যে মহা পাপ হবে। চাচী বললো কিসের পাপ পুরা মামুনকে গুদে ঢুকালে যদি পাপ না হয় তাইলে মামুনের ধোন গুদে ঢুকাইলেও কোন পাপ হবে না। আর আল্লাহয় ছেলেদের ধোন ডান্ডার মত আর মেয়েদের গুদ গর্ত করছেই গর্তের মধ্যে ডান্ডা ঢোকানোর জন্যই। মা এবার কিছুটা শান্ত হোল তারপরও বলল তুমি বলছো, চাচী বললো হ্যা আপনে একবার ভাবেন মামুন সারা জীবন বলতে পারবে আমি প্রথম আমার মায়ের গুদ মেরেছি।

{সত্যিই প্রিয় পাঠক আমি প্রথম যে নারীর গুদ মারি সে আমার মা, যে মায়ের গুদ দিয়ে আমি পৃথিবীতে এসেছি, যে গুদের কাছে আমার অনেক ঋণ, এই গুদেও জালা মেটানোতো আমার দায়িত্ব। তাই আমি আমার চাচীর (বর্তমানে আমার স্ত্রী) কাছে আমি কৃতজ্ঞ।}

এবার সত্যি মা আমাকে দিয়ে গুদ মারাতে রাজি হলো। মা চিত হয়ে বিছানায় পা ফাক করে শুলো, চাচী আমাকে বললো যাও উপরে ওঠো, আমি মার উপরে উঠলাম, চাচী আমার ধোন ধরে মার গুদে সেট করে বললো এবার পাছা দিয়ে ঠেলা মার, আমি ঠেলা মারতেই এক ভীষন সুখ শারা শরীরে অনুভুত হতে লাগলো। (একেই বলে চুদাচুদি। আমার জীবনের প্রথম চুদাচুদি তাও আবার আমারই মায়ের সাথে)

মার গুদে কালো বাল ভর্তি। আমার মার পিচ্ছিল পথে আমার ধোন উঠা নামা করাতে লাগলাম্। আমার মা ওহ্ ওহ্ আহ্ আহ্ করে খিস্তি করতে লাগলো। আমার চাচি মাকে বললো কি ভাবি এখন সুখ পাচ্ছেন না? তখনতো করতে চাচ্ছিলেন না। মা আমাকে বললো ও আমার সোনারে কি সুন্দর চোদে, আহ্ আহ্ আমার ছেলে আমাকে চোদেরে।

আমি আমার মার গুদের মধ্যে আমার ধোন উঠা নামা করাতে লাগলাম আর চাচি কখনও আমার পুটকি চাটছে কখনও মার পুটকি চাটছে কখনও মার দুদু চাটছে আবার কখনও নিজের দুদু চাটাচ্ছে আবার কখনও গুদ মুখের কাছে এনে গুদ চাটাচ্ছে। মা উহ্ উহ আহ্ আহ্ ওরে মারে ওরে বাবারে করে আমার ধোনের গুতার সুখ নিচ্ছে। আমারও ধোনের ঠেলার গতি বাড়ছে। মার গুদ মাইরে আমারযে কি সুখ লাগছে আমি বলে বোঝাতে পারবো না।

এভাবে করতে করতে মা বলতে লাগলো আমার হয়ে যাবে আমার হয়ে যাবে তাই শুনে চাচি বললো এর পর কিন্তু আমি। আর দুই তিন ঠাপ মারতেই মার গুদ থেকে রস বেরোতে লাগলো। আমার তখোনো হয় না, ফলে চাচির গুদ মারার জন্য আমি রেডি ছিলাম, মা ঠান্ডা হতেই চাচি পাশেই শুয়ে পরলো, আমিও মার গুদ থেকে ধোন বের করে চাচির গুদে সেট করে মারলাম ঠেলা। ফচাত করে চাচীর গুদে আমার ধোন ঢুকে গেল। চাচীর গুদে কোন বার চির না।
আমি ধোন বের করে আবার ঠেলা মারলাম আবার আমার ধোন ফচাত কওে চাচীর গদে ডকে গেল। আমি খুব মজা এবং সুখ পেতে লাগলাম এবং আমার ধোন বের করা এবং ঢোকানোর গতি বরাতে লাগলাম। চাচীও তল ঠাপ মারতে লাগলো এবং খিস্তি মারতে লাগলো ওরে মারে ওরে বাবারে কি চোদা মারেররে সোনাটা এই বয়সে এমন চোদা কার কাছ থেকে মারতে শিখলে, ও ভাবি কয়জনের ধোন গুদে নিয়ে এই খানকির পোলারে পয়দা করছেন।

চাচীর খিস্তি শুনে আমার ঠাপানোর গতি আরও বেরে গেল। এখন চাচির গুদ থেকে ফচাত ফচাত শব্দ হতে লাগলো।এবাবে মিনিট পাঁচেক চোদার পরে চাচি বলতে লাগলো ওহ আমার হয়ে যাবে। আমিও বুঝতে পারছিলাম আমার ধোনর মাথা বেয়ে এক চরম সুখ আমার শরীরে আসতে চাচ্ছে। চাচি বলল আমার হয়ে গেছেরে কিন্তু আমি জান প্রান দিয়ে চুদে যাচ্ছি কারণ এক অদ্ভত স্বগীয় আমার কাছে ছুটে ছুটে আসছে দুই তিন ঠাপ মারর পরেই আমার ধোন থেকে গরম মাল চাচীর গদের মধ্যে ঢেলে দিলাম ওহ কিযে সুখ তা শুধু যারা চুদেছে তারাই বুঝতে পারবে কিন্ত শব্দ চয়ন করে বোঝাতে পারবে না।

আমি কিছুক্ষন চাচীর বুকে শুয়ে রইলাম। মা আমাকে জিজ্ঞেস করলো মা আর চাচীর গুদ মারতে কেমন লাগলো সোনা, আমি বললাম অনেক সুখ মা অনেক সুখ। এর পর আমি চাচীর গুদ থেকে আমার ধোন বের করে পাশে শুয়ে পরলাম। মা চাচীর গুদের কাছে মুখ নিয়ে চাচীর গুদ চেটে চেটে আমার মাল খেতে লাগলো। চাচীর গুদ চেটেপুটে মাল খেয়ে আমার ধোন চাটা শুরু করলো। আমার অনেক ভাএলা লাগতে লাগলো।

আমি ভাবছিলাম আমি জীবনে প্রথম আমার মার গুদে ধোন ঢোকালাম আর প্রথম মাল ফেললাম আমার চাচীর গুদে, কযজন পুরুষের এমর ভাগ্য হয়। আমরা তিনজনই আধা ঘন্টা শায়ে থাকলাম। আবার আমার ধোন দারা হয়ে গেল। আমি উঠে বসলাম দেখি চাচী ঘুমিয়ে পরেছে মা বললো কি হয়েছে আব্বু , আমি বললাম আবার চুদাচুদি করবো। মা বললো ওওে আমার সোনারে আসো, আসি বললাম চাচীকে ডাকি, মা বললো না ওকে ডাকরি দরকার নাই আমার ছেলে এখন শুধু আমাকে চুদবে। আমিও আর চাচীকে ডাকলাম না।

আমরা দুজনেই ল্যাংটা ছিলাম ফলে কাপর খোলার ঝামেলা ছিলো না। আমাকে দাড় করিয়ে মা মেঝেতে হাটু মুড়ে বসে আমার ধোন চাটা শুরু করলো, আমিও দাড়িয়ে মার মুখে ঠাপ মারতে শুরু করলাম। আমার অনেক সুখ রাগতে লাগলো, কিছুক্ষন আমার ধোন চাটার পর মা দুই পার পাক করে মেঝেতে শুয়ে পরলো। আমি মার গুদের কাছে মুখ নিয়ে চাটা মারলাম। আস্তে আস্তে ওহ ওহ আহ আহ চাট চাট আরও চাট মার গুদ চাইটে চাইটে খায়ে ফেল সোনা এবাবে মা খিস্তি মারতে লাগলো।

কিছুক্ষন মার গুদ চাটার পরে আমার ধোন মার গুদে ধোন সেট করে ঠেলা মেরে ফচাত করে আমার ধোন মার গুদে আবার ঢোকালাম। আমার ধোন দিয়ে মার গুদ মারতে লাগরাম আম মুখ দিয়ে মরি দুধ চাটতে লাগলাম। মা বলতে লাগলো, ওরে আমার সোনারে চোদ চোদ আমার গুদ তোর ইচ্ছামতন চোদ ওরে তোমরা কে কোথায় আছো দেখে যাও আমার ছেলে আমাকে কি মজা করে চুদতেছেরে, চুইদে চুইদে আমার গুদের চামরা ছিরে ফেলা পর্দা ফাটায় ফেলা। এভাবে কিছুক্ষন চুদার পরে আমি একটু শান্ত হলাম, তখন মা আমাকে বললো সোনা তুই আমার পুটকি মারবি? আমি বললাম হ্যা আজকে আমি তোমার সব মারবো।

মা আমাকে গুদ থেকে ধোন বের করতে বললো, আমি গুদ থেকে ধোন বের করলে মা কুকুরের মতো দাড়ালো। আমি কি মনে করে মার পোদ চাটা শুরু করলাম আর গুদের মধ্যে আঙ্গুল ঢোকাতে লাগলাম। এরপর পোদেও মধ্যে আঙ্গুল ঢোকালাম, মা আমাকে বললো মামুন আব্বু তুই এত কিছু শিখলি কি করে, আমি বললাম তোমাদের বাথরুমের ফুটা দিয়ে দেখতাম তাছারা তোমাকে আর বাবাকে চুদাচুদি করতে দেখেছি, আমিতো তোমাদের নিয়ে কত ভেবেছি আধোন খিচে খিচে মার বের করেছি।

মা সব কথা শুনে বললো। আহারে আমার সোনাটার কত চুদতে ইচ্ছা করতো, এখন থেকে যখনই চুদতে ইচ্ছা করবে তখনই আমাকে না হলে তোর চাচীকে চুদিস।আমি এবার পোদের থেকে আঙ্গুল বের করে ধোন সেট করে দিলাম ঠেলা আমার ধোনের অর্ধেকটা মার পোদে ঢুকে গেল। পোদ গুদের মত এত ঢিলা ছিলো না তাই মাকে বললাম, মা তোমার পোদতে খুব টাইট, মা বললো, হবে না! গুদে যতবার ধোন ঢুকে পোদে অতবার ঢোকে না, তাই পেদতো টাইট হবেই।

আমি এবার আমার ধোন একটু বের করে আবার জোরে ঠেলা মারলাম এবার আমার ধোনের তিন বাগের দুই ভাগ ঢুকলো, আবার জোরে ঠাপ মারলাম এবার পুরা ধোন পোদের মধ্যে ঢুকে গেল। আমি মার পোদে ঠাপনো শুরু করলাম কিছুক্ষন পোদ মারতে মার পোদ একটু ঢিলা হয়েছে। পোদ টাইট হওয়াতে বেশ ভালই লাগছিলো। মার পোদের আঠালো রস আমার ধোনে মাখামাখি হয়ে গেছে। আমার সত্যি খুবই সুখ লাগছিলো।

বেশ কিছুক্ষন মার পোদ মারার পর আমার মাল মার পেদের মধ্যে ঢেলে দিলাম। কিছুক্ষন মার শুয়ে থেকে পোদ থেকে আমার ধোন বের করে বিছানায় উঠে শুয়ে পরলাম। রাতে আরও দুই তিনবার মা আর চাচীকে চুদেছি।

সকালে ঘুম ভাঙ্গার পর দেখি আমি ল্যাঙটা হয়ে শুয়ে আছি। মা আর চাচী আগেই উঠে পরেছে বিছানায় বেশ কিছু জায়গায় মালের দাগ লেগে আছে। এমন সময় আমাদের কাজের মেয়ে হামেদা ঘর ঝাড়– দিতে ঢুকলো, ওর বয়স আনুমানিক ২১/২২ বছর, গায়ের রঙ কালো, লম্বায় খাটো।

হামেদা আমাকে দেখেই হেসে দিয়ে বললো, কি মা চাচীরে একলগে খাইছো, আমি একটু লজ্জা পেলেও বুঝতে পারলাম এটাকেও খাওয়া যাবে। তাই লজ্জা গোপন করে বললাম কেন তোরও খাইতে ইচ্ছা করতেছে, হামেদা বলে : ভোদা যখন আছে তখন ধোনের গুতাতো খাইতে ইচ্ছা করবোই। আমি হামেদাকে বললাম : তাইলে কাছে আয়, ও বলে : অহনই খাইবা, আমি বললাম : হ শুভ কামে দেরি করতে হয় না।

হামেদা আমার কাছে আসতেই আমি ওর দুদু টিপতে শুরু করলাম ও আমার ধোন ধরে নারতে লাগলো। আমি ওর কামিজ টেনে খুলে ফেললাম, দেখি ও ব্রা পরা ব্রার উপর থেকেই ওর দুদু টিপতে এবং কামরাতে লাগলাম। এবার ওর সালোয়ারের ফিতা একটানে খুলে সালোযার পা গলিয়ে খুলে ফেললাম, কালো ঘন বালে ওর গুদ ঢেকে আছে, আমি আমার দুই হাত দিয়ে ওর গুদের বাল সরিয়ে গুদে মুখ লাগিয়ে এমন রাম চোসা চুসতে লাগলাম যে ওর পুরা শরীর শক্ত হয়ে গেল আর মুখ দিয়ে উহ: উহ: করতে লাগলো।

আমার কেন যেন তর সইছিলো না, তাই গুদ থেকে মুখ তুলেই আমার ঠাঠায়ে দড়ানো ধোনটা হামেদার গুদের মুথে সেট করে দিলাম এ রাম ঠেলা, ফসত করে আমার অর্ধেক ধোন ওর গদের ভেতর ঢুকে গেল, ওর গুদটা বেশ টাইট, হামিদাতো ওরে বাবারে আমার গুদ ফাইটে গেলরে বলে চিৎকার শুরু করলো, এদিকে ওর চিৎকার শুনে আমার যৌন পশুটা আরও হিংস্র হয়ে উঠলো।

আমি আমার ধোন কিছুটা বের করে দিলাম গায়ের সব শক্তি দিয়ে কড়া রাম ঠাপ, এবার আমার ধোন ওর গুদের ভেতর ঢুকে খাপে খাপে সেট হয়ে গেল, আর এদিকে হামিদাতো মারে মারে গেলামরে বলে চিৎকার করতে লাগলো।

হামেদার চিৎকার শুনে চাচী বাথরুম থেকে বের হয়ে এসে আমাদের মৈথুন অবস্থায় দেখে বলে; ”ধুর হামেদা তোর চিৎকার শুইনে আমি অর্ধেক হাইগেই বের হয়ে আসলাম পানি দিয়ে সুসিও নাই এই দেখ” বলে ঘুরে দুই হাত দিয়ে পাছা ফাক করে পুটকি দেখায়, দেখলাম পুটকিতে হলুদ হলুদ গু লেগে আছে।

চাচী হামেদার মুখের কাছে পাছা এনে বলে; ”নে চাট”, হামেদাও পুটকিতে জিহবা লাগায়ে চাইটে পরিস্কার করে দিল, চাচী পুটকি পরিস্কার করিয়ে রান্নাঘরের দিকে যেতে লাগলো আর বলতে লাগলো; ”ও ভাবি আপনের ছেলেতো মা চাচীর হোগা মাইরে গুদেও মজা পায়ে গেছে।
আমি হামেদাকে জিজ্ঞেস করলাম; ”গু চাইটে খাইলি তোর ঘিন্না লাগরো না”, হামেদা উত্তরে বলল: ”নাহ, চোদন লীলায় যত নোংরমি তত মজা”

আমি আর কথা না বাড়িয়ে ওর গুদের ভেতর আমার ধোন চালাতে শুরু করলাম আমার সব শক্তি দিয়ে, সব কিছু মিলিয়ে আমার এত উত্তেজনা সৃষ্টি হয়েছে যে আমার মনে হচ্ছে আমার পরা শরীর ওর গুদেও মধ্যে ঢুকায়ে দেই, ফলে বেশিন চুদাচুদি করতে পারলাম না, কিছুনের মধ্যে ওর গুদের ভেতর মাল ফেলে ওর বুকের উপর শুযে রইলাম।

প্রিয় পাঠক এভাবেই আমার চোদন জীবন শুরু হয়। এর পরে বিভিন্ন সময়ে আমি আমার মার দুই বোন এবং চাচীর চার বোন মানে ছয় খালাকে চুদেছি। এরপর নয়জন খালাতো বেনকে চুদেছি।

সবচেয়ে মজা লাগে যখন মা ও মেয়েকে একসাথে এক বিছানায় শুয়ায়ে চুদি, একইভাবে সাত মামীকে চুদেছি, এগরোটা মামাতো বোনকে চুদেছি, এভাবে প্রায় নারী আত্মীকেই আমি চুদেছি।

.
Like Reply
#12
কাজের বুয়ার পাছা চুদলাম

ভাবীকে ডিপার্চার লাউন্জ থেকে বেরিয়ে আসতে দেখলাম।মুখটা একটু ক্লান্ত, কিন্তু সেই সারা মুখ ছড়ানো হাসিটা এখনো আছে।আমাকে দেখে যেন হাফ ছেড়ে বাচলো।কাছে আসতেই জিগ্যেস করলাম, কেমন আছ ভাবি? ফ্লাইট টা কেমন ছিল?আর বলোনা, পাশে এক লেবার টাইপের একজন বসে ছিল।গায়ে কি গন্ধ বাবা।বলেই ভাবি হাসতে লাগলো।আমি ভাবীর হাতের লাগেজটা নিলাম, আমাদের ড্রাইভার কাম বাবুর্চী গনি ভাই বড় লাগেজের ট্রলীটা ঠেলতে লাগলো।তোমার না নেক্সট উইকে আসার কথা? ভাবী জিগ্যেস করলো।আর্লি ফ্লাইট পেয়ে গেলাম, তাই চলে আসলাম বললাম আমি।তিনদিন পরে ঈদ।এই ঈদের জন্যই আমি এসেছি আমেরিকা থেকে আর ভাবী কানাডা থেকে।ভাইয়া রয়ে গেছে দুই ছেলের স্কুলের জন্য।ভাবী সবসময়ই প্রথমে আমাদের বাসায় যায়, এক রাত থাকে, তারপরদিন বাপের বাড়ি যায়।এটা তার নিয়ম।জামে বসে থাকতে থাকতে কখন যে ঘুমিয়ে পড়লাম টেরও পেলাম না।পরদিন খুব ভোরে ঘুম ভেঙ্গে গেল।বুঝলাম এখনো জেট ল্যাগ আছে।কালকে অনেক রাত পর্যন্ত আড্ডা দেওয়ার কথা ছিল।কিন্তু ভাবী ক্লান্ত ছিল বলে ভালো আড্ডা হয়নি।কফি বানাতে গিয়ে দেখি ভাবী আগেই উঠে বসে আছে।আমরা একসাথে বলে উঠলাম , জেট ল্যাগ তারপর হাসতে লাগলাম।ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম চারটা বাজে।সারা বাড়ি ঘুমে।আমাদের বাড়িটা বেশ পুরানো এবং বড়।মা, বাবা, আপু নিচের তলায় ঘুমায়, উপরে ভাইয়াদের জন্য দুটি আর আমার জন্য একটি রুম বরাদ্দ করা আছে।ভাবী জিগ্গেস করলো, ঘুম কেমন হলো অপু? 
আমি বললাম, ভালো না, তোমার?

একদম হয়নি বলে ভাবী ঘুম ঘুম চোখে মিষ্টি করে হাসলো।

কদ্দিন থাকবে?

আর এক সপ্তাহ।তুমি?

তোমার ভাইয়া আসবে সপ্তাহ দুয়েক পরে বাচ্চাদের নিয়ে।তারপর একটু নেপাল যাব।

এই বলে ভাবী আমার দিকে অনেকক্ষণ তাকিয়ে রইলো।আমি বললাম, কি হলো?
আচ্ছা, ভাইয়ের সাথে এতদিন কেউ ঝগড়া করে থাকে? তুমি একবারও কানাডায় আসোনি।ভাইয়ের সাথে কথা বলোনা প্রায় পনের বছর।আর কত? তোমাকে আমি দেখলাম কতদিন পড়ে।আমারোতো খারাপ লাগে।হেসে বললাম, এই যে দেখা হলো।ভাবীও ঘুম ঘুম চোখে মিষ্টি করে হাসলো।ভাবীর সেই ইউনিভার্সিটির ছেলে পাগল করা হাসি।অনেক গল্প শুনেছি।আজ প্রথম উপলব্ধি করলাম।ভাবীর শরীর থেকে হালকা পারফিউমের গন্ধ আসছে।আচমকা আমার বুকের মধ্যে কেমন জানি করে উঠলো।তলপেটের নিচে শির শির করতে লাগলো।এই অবস্থা থাকে রেহাই পাওয়ার জন্য কফি নিয়ে জানালার পাশে গিয়ে দাড়ালাম।আস্তে আস্তে ভাবীও আমার পিছনে এসে দাড়ালো।আমাদের শরীর প্রায় ছোয় ছোয় অবস্থা।তলপেটের নিচে আবার শির শির করতে লাগলো।ভাবী প্রায় ফিস ফিস করে বলল বিয়ে টিয়ে কিছু করবে না?আমি চুপ করে কফিতে চুমুক দিলাম।ভাবী এত কাছে এসে দাড়িয়েছে কেন? আমি ভাবীর নিশ্বাস আমার ঘাড়ে অনুভব করলাম।ভাবী আমার কাধে থুথ্নিটা রেখে জানালা দিয়ে বাইরের দৃশ্য দেখতে লাগলো আর দুই হাত দিয়ে বুকে হাত বুলাতে থাকলো।মনে হলো আমার শিরদারা দিয়ে এক ঝলক বিদ্যুৎ বয়ে গেল।গলা দিয়ে কোনো শব্দ বেরুলো না।এই ভাবে অনেকক্ষণ ধরে ভাবী আমার গায়ের সাথে লেপ্টে রইলো।ভাবী করছে কি? 

বাবার লুঙ্গি পড়ে আছি।দেখলাম আমার ধোনটা তির তির করে দাড়াচ্ছে।কফি কাপটা হাতে অল্প অল্প কাপছে।কি করবো বুঝতে পারছিনা।ঘুরে পালাবো সেই উপায়ও নাই।পারফিউমের গন্ধটা আমাকে পাগল করে দিচ্ছে।নরম দুধ দুটো আমার পিঠে লেপ্টে আছে।ভাবী কি করছে, কেন করছে চিন্তা করার চেষ্টা করলাম।মাথায় কিচ্ছু ঢুকছেনা।এমন সময় ভাবী আস্তে করে তার ডান হাতটা আমার পাছার ডান গদিতে রাখলো।আমি একটু লজ্জা পাচ্ছিলাম।কিছুক্ষণ পাছা আর বুক বুলানোর পর ভাবীকে মনে হলো আরো সাহসী হয়ে উঠলো।আমি টের পেলাম আমার পাছার ছিদ্রের মুখে ভাবীর তর্জনী।লুঙ্গির উপর দিয়েই ভাবী আস্তে আস্তে তার তর্জনী আমার পাছার ভিতর ঢুকাচ্ছে।এটা আমার কাছে নতুন।অন্য মেয়ের পাছায় অনেকবার আঙ্গুল ঢুকিয়েছি, কিন্তু আমার পাছায় এই প্রথম।ওদিকে ভাবীর বাম হাতটা আস্তে আস্তে নিচে নেমে আমার ধোনটাকে মুঠী করে ধরলো।ধরে আস্তে আস্তে আগে পিছে করতে লাগলো লুঙ্গির উপর দিয়েই।ভাবী দুধ দুটা আমার পিঠে ঘষছে।আমার গলা দিয়ে অস্ফুট একটা শব্দ বেরুলো।ভাবী ততক্ষণে তার মধ্য আঙ্গুলটি থুথুতে ভিজিয়ে লুঙ্গি তুলে আমার পাছার মধ্যে পুরোটা ঢুকিয়ে দিয়েছে।আমি গোঙাতে লাগলাম।ভাবী ফিস ফিস করে বললো, কিচ্ছু হবে না ধোন, কিচ্ছু হবে না।আমার এদিকে সবই হচ্ছিল। bua chodar golpo

ভাবী তখন বা হাতের তালুতে এক দলা থুথু মেখে লুঙ্গি উঠিয়ে আমার ধোনটাকে ধরে আগে পিছে করতে লাগলো।ভাবী আমার ঘাড়ে কাঁধে চুমু খাচ্ছে, ডান হাতের মধ্য আঙ্গুল বার বার থুথুতে ভিজিয়ে ভিজিয়ে আমার পাছায় ঢুকাচ্ছে আর বের করছে, আর বাম হাত দিয়ে ধোন খিঁচে দিচ্ছে।আমার মাথা পিছন দিকে হেলে পড়েছে।কফি কাপ কোথায় গেল টেরই পেলাম না।এখন দুই হাতে শক্ত করে জানালার গ্রীল ধরে আছি আর ভাবছি, আমি কি স্বর্গে? এই ভাবে কতক্ষণ কাটলো আমার জানা নেই।আচমকা আমার সমস্ত শরীর ঝেকে উঠলো।বুঝলাম সময় হয়ে গেছে।ভাবীও বুঝতে পারলো মনে হয়।ঘাড়ে চুমু খেতে খেতে ফিস ফিস করে বললো এসে গেলে ছেড়ে দাও, ধোন।আমি আর পারলাম না।নির্বোধ পশুর মত নিঃশব্দে চিত্কার করে উঠলাম।তির তির করে আমার ধোন দিয়ে মাল বেরিয়ে গেল।ওই মাল সারা ধোনয় মাখিয়েই ভাবী আরও কিছুক্ষণ মুট্ঠী মেরে দিল।আমরা দুজনেই হাপাতে লাগলাম।কিছুক্ষণ গায়ে গায়ে লেপ্টে থাকার পর ভাবী তার আঙ্গুলটি আমার পাছার ছিদ্র থেকে বের করলো।লুঙ্গিতে দুই হাত মুছে আস্তে আস্তে বললো লুঙ্গিটা নিজেই ধুয়ে নিও।বুয়াকে দেবার দরকার নেই।আমি আস্তে আস্তে মাথা ঝাকিয়ে সায় দিলাম।মুখ দিয়ে তখনও কথা বেরুচ্ছিল না।আমাকে পিছন থেকে জড়িয়ে থাকলো ভাবী।ছাড়ার আগে ফিস ফিস করে বললো, অনেকদিন পর তোমাকে দেখে খুব ভালো লাগলো, ভালো থেকো ধোন।ভাবীর গলাটা কেমন যেন ধরা ধরা।ঠিক বুঝতে পারলাম না।ভাবী চলে গেল বেডরুমে।সকালের নাস্তার পরই চলে যাবে বাপের বাড়ি।ঠিক তখনি ফজরের আজান পড়ল।আধা নেংটো অবস্থায় লুঙ্গিটা হাতে দলা পাকিয়ে আমার বেডরুমের দিকে হাটা দিলাম।মাথায় এখনো কিছু ঢুকছেনা।পাছাটা কেমন যেন ব্যথা করছে ।চোখ খোলার আগেই টের পেলাম ঘুমটা ভেঙ্গে গেল।শুয়ে শুয়েই মনে পড়লো আজ মা, বাবা আর আপু দেশের বাড়ীতে যাবে।

আমার যাওয়ার খুব ইচ্ছা ছিল।কিন্তু আজ বিকালে স্কুলের কিছু পুরানো বন্ধুদের সাথে ডিনার করতে হবে।আগামী সপ্তাহে চলে যাবো।আর দেখা করার সময় নেই।দেশের বাড়ীতে গেলে আমার খুব মজা লাগে।মনটা খারাপ হয়ে গেল।থাক, কিছু করার নেই।বুয়া ঘর ঝাড়ু শেষ করে জিগ্যেস করলো, মামার কুনো কাপড় আছে ধোয়ার লাইগা?আমি বললাম দেখো বাথরুমের হেম্পারে কিছু কাপড় আছে।বুয়া চলে গেল।আমি আবার খবরের কাগজে মন দিলাম।কিছুক্ষণ পর বাথরুমে খুটখাট শব্দ শুনে বুঝলাম বুয়া এসেছে কাপড় নেয়ার জন্য।হঠাত মনে পড়লো আমার লুঙ্গির কথা । মাথায় বাঁজ পড়লো।লুঙ্গিটা বুয়া দেখে ফেললে লজ্জায় মাতা কাটা যাবে।ধরফর করে উঠে বাথরুমের দিকে ছুটলাম।বাথরুমে ঢুকে দেখি বুয়া লুঙ্গিটা হাতে নিয়ে ঘুরিয়ে ফিরিয়ে দেখছে।আমার লজ্জায় মাথা হেট হয়ে আসছিলো।আমি আমতা আমতা করে বললাম, বুয়া, এটা থাক।এটা এখন না ধুলেও চলবে।লুঙ্গিতে মাল লেগে চট চট হয়ে আছে।ইশ… ভাবী সাবধান করে দিয়েছিল।একদম মনে নেই।লুঙ্গিটা বুয়ার হাত থেকে টেনে নেবার চেষ্টা করলাম।বুয়া লুঙ্গিটা হাত ছাড়া করলো না।কি করবো তাই ভাবছিলাম।এমন সময় বুয়া বললো,মামা লজ্জা ফান কিয়ের লাইগা।জোয়ান মানুষ, লুঙ্গিতে তো মাল পড়বই।বুয়ার মুখে মাল কথাটা শুনে চমকে উঠলাম।কিন্তু অশ্লীল মনে হলো না।তলপেটের নিচে পরিচিত একটা শিহরণ অনুভব করলাম।এই প্রথম ভালো করে বুয়ার দিকে তাকালাম।শ্যামলা করে মুখ।পান খাওয়া দাঁত।দুধ দুটো একটু ঝুলে পড়েছে, কিন্তু বেশ অস্তিত্ব প্রচার করছে।নাকে নাকফুল।বুয়ার বয়স আন্দাজ করার চেষ্টা করলাম।বোধহয় পয়ত্রিশ চল্লিশ হবে।এখন কি করবো তাই ভাবছিলাম।ছেলে মানুষ একা একা দেশে আইছেন, রাত্তের বেলা একটু তো খেলবেনই।বেটি বলে কি?  বুয়াকে চোদার গল্প

আমিতো ঘামতে শুরু করে দিয়েছি।মনে মনে ভাবলাম একটা সুযোগ নিয়ে দেখি।না হলে মাফ টাফ চেয়ে নেব।আর পয়সা তো আছেই।টাকায় কি না হয়।মনে অনেক সাহস জোগার করে আস্তে আস্তে বললাম, বুয়া, খেলবে নাকি?বুয়া কেমন যেন হেসে বললো,মামা কি যে কোন? আমার কাম আসে না? আজকে নাশুরেও লইয়া আইসি,আমার বুকটা ধক করে উঠলো।বুয়া কিন্তু না করেনি।শুধু অজুহাত দেখাচ্ছে।আমি ভাবলাম, এইতো সুযোগ।অনেক সাহস যোগার করে মুখটা খুলতে যাচ্ছিলাম, এমন সময় বুয়া বললো, তার উফরে আমার আসকে হইতাসে।বলেই মাথা নিচু করে মুচকি মুচকি হাসতে লাগলো।আমি বুঝতে পারলাম না।বোকার মত জিগ্যেস করলাম, কি হচ্ছে?মামা, মাইয়া মানুষের মাসে মাসে কি হয়, জানেননা?আমি ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম।মেয়েমানুষ এত অবলীলায় মাসিকের কথা বলতে পারে? ভাবলাম সুযোগ একটা যখন এসেছে তখন আরেকটা চাল চেলে দেখি।বাজিমাত হলেও হতে পারে।আমি শর্টস পরে আছি।এইসব কথা শুনে কখন যে আমার ধোনটা টন টন করা শুরু করেছে টেরই পাইনি।বুয়া আড় চোখে নিচের দিকে তাকাতেই বুঝতে পারলাম ধোনটা ঠাটিয়ে উঠেছে।জিব্বা শুকিয়ে কাঠ হয়ে গেছে।বুকের মধ্যে কে যেন হাতুড়ি পিটছে।কপালে হালকা হালকা ঘাম হচ্ছে।আমি আমতা আমতা করে বললাম,তাহলে ইয়ে মানে।আমি অনেক সাহস করে বুয়ার ডান হাতটা ধরে একটু টান দিয়ে বললাম,তাহলে আমার এখানে একটু চুমু দিয়ে দাও।বলে বুয়ার হাতটা আমার শর্টসের উপর দিয়ে আমার ধোনতে ছোয়ালাম।বুয়া একটু শিউরে উঠলো।মুখ দিয়ে একটা অস্ফুট শব্দ বেরুলো।হাত থেকে লুঙ্গিটা মাটিতে পরে গেল।কিন্তু আমার সোনার উপর থেকে হাতটা সরিয়ে নিল না।আমি অল্প অল্প হাপাচ্ছি।এখন কি হবে আমি জানিনা। 
বুয়া যদি চিৎকার করে উঠে তাহলে সর্বনাশ।ভদ্রলোকের ছেলে বলে একটা কথা।আমি বুয়ার হাতটা আস্তে আস্তে আমার ধোনয় ঘষা দিতে লাগলাম।আমাকে অবাক করে দিয়ে বুয়া আস্তে আস্তে আমার ধোনটা টিপতে শুরু করলো।আমি ভাবলাম বাজিমাত হয়ে গেল।দরজা খুলে গেছে।এখন শুধু ঢুকতে হবে।আমি আস্তে আস্তে জিপারটা খুলে আমার ধোনটা বের করে দিলাম।কোনো আন্ডারওয়ার পরে ছিল না।বুয়া চোখ বন্ধ করে ডান হাতে আস্তে আস্তে আমার ধোনতে হালকা মালিশ করা শুরু করলো।বা হাতে শাড়ীর ঘোমটাটা থুতনির নিচে ধরে রাখলো।ওর শরীরটা মাঝে মাঝে কেঁপে উঠছে।শ্বাসপ্রশ্বাস একটু ঘন এই ভাবে কিছুক্ষণ চলার পরে ভাবলাম, স্টেপ টু।কাঁধ ধরে বুয়াকে আস্তে করে বসিয়ে দিলাম।বুয়া কোনো আপত্তি করলনা।বুয়া হাটু গেড়ে বাথরুমের মেঝেতে বসলো।মাথাটা এক পাশে ফিরিয়ে রেখেছিল।আমি হাত দিয়ে আস্তে করে মাথাটা ঘুরিয়ে আনলাম।দেখি এখনো চোখ বন্ধ করে আছে।আমার সোনার ডগাটা বুয়ার দুই ঠোঁটে ছোঁয়ালাম।কেঁপে উঠলো বুয়া।আমি ডান হাতে আমার সোনার গোড়াটা চেপে ধরলাম।বাম হাতে থুতনির নিচে দিয়ে বুয়ার গাল চেপে দিলাম, মুখটা খোলার জন্য।বুয়া মুখটা একটু খুলে জিব্বার ডগা দিয়ে আমার সোনার ডগাটা একটু ছুঁলো।আমি হালকা একটা চাপ দিলাম।দেখলাম আমার সোনার মুন্ডিটা বুয়ার মুখের মধ্যে ঢুকে গেল।আমার তখন কঠিন অবস্থা।বুয়া তার জীভ দিয়ে মুখের ভিতর সোনার মুন্ডিটা চুষছে।আনাড়ি জিব্বাহ, কিন্তু আমার কাজ হচ্ছে।আমার চোখ বন্ধ।আরামে মাথাটা পিছন দিকে হেলে পড়লো।বুয়া মুন্ডি শেষ করে আরো গভীরে যাওয়ার চেস্ট করলো।আমি হালকা আরেকটা চাপ দিলাম। বাংলা পাছা চোদার গল্প

বুয়ার চুলের মুঠিটা শক্ত করে চেপে ধরলাম আর সামনে পেছনে করতে লাগলাম। সুড়ুত করে প্রায় অর্ধেক ধোন বুয়ার মুখে ঢুকে গেল।শিহরণে শীত্কার দিয়ে উঠলাম।বুয়া আনাড়ি, তাই শুধু চুষে যাচ্ছিল।আমি এখন বুয়ার মাথার পিছনটা ধরে আমার ধোনটা আগে পিছে করতে লাগলাম।প্রতি ঠাপে ঠাপে আরো বেশি করে ঢোকানোর চেষ্টা করছি।বুয়া মুখ থেকে আমার ধোনটা বের করলো।কয়েকবার কাশলো।ঢোক গিলে আমার দিকে তাকালো। ধোন চুষে অভ্যাস নেই বুঝাই যায়।বেচারার বাম চোখের কোণা দিয়ে পানি পড়ছে।ঘন ঘন নিঃশ্বাস ফেলছে।মামা, চাপা বেথা করতাসে।আরেকটু চোষ ।বাম হাতের তেলোতে নাক মুছে বুয়া বললো, মামা, নিচে নাশু আছে।আমার খুজে যদি উফরে চইলা আসে?নাশুর কথা চিন্তা করার আমার এখন সময় নেই।আমারো ঘন ঘন নিঃশ্বাস পড়ছিলো।কোনমতে নিঃশ্বাসের ফাকে ফাকে বললাম,আর একটু বুয়া।আর একটু পরেই শেষ হয়ে যাবে।এই বলে ধোনটা আবার বুয়ার মুখে ধরে দেওয়ার চেষ্টা করলাম।বুয়া খুব একটা আপত্তি না করে আবার চোষা শুরু করলো।শিখে যাচ্ছে বেটি।দেখলাম এক হাতে মাইক্রোফোনের মত ধোনটা চুষছে।অন্য হাতটা ধরে আমার বীচিতে লাগালাম।দেখলাম, বেশতো! এক হাতে মাইক্রোফোন চুষছে, অন্য হাতে বীচি কচলাচ্ছে।আস্তে আস্তে ঠাপের জোর বাড়ালাম।প্রতি ঠাপে ঠাপে আমার সোনার ডগাটা বুয়ার গলার পিছনের দেয়ালে ধাক্কা খাচ্ছিল আর বুয়া প্রত্যেকবার গোত গোত শব্দ করছিল।ঠোটের চারপাশ দিয়ে থুথু বেরিয়ে আসছিলো ।আমার সারা শরীরে ঘামে নেয়ে গেছে।বুয়ার ঘোমটা এখন মাটিতে।আমি একটু নিচু হয়ে একহাত দিয়ে বুয়ার একটা দুধ টিপতে শুরু করলাম।
ভরাট না হলেও খারাপ না।হঠাৎ মাথায় একটা বুদ্ধি এলো।ধোন চোষা থামিয়ে বুয়াকে দাঁড় করালাম।করবো কি করবো না চিন্তা করতে করতে বুয়াকে ধরে ঘুরিয়ে দিলাম।বুয়া একটু অবাক হলো।আমি এখন বুয়ার ঠিক পিছনে দাড়িয়ে আছি।গায়ে হালকা বোটকা গন্ধ।দুজনেই আয়নায় দুজনকে দেখছি।আমার সারা শরীরে বিদ্যুৎ খেলে গেল।বুয়া কিছু বুঝে উঠার আগেই এক ঝটকায় পিঠে হাত দিয়ে বুয়াকে সিঙ্কের উপর উবু করে দিলাম।বুয়া হালকা একটা চিত্কার দিলো।কয়েকবার ঢোক গিলে কোনমতে বললো, মামা কি করেন? আমার মাসিক হইতাসে।আমি ঘোরের মধ্যে বললাম, মাসিকের রাস্তায় যাব না।কি করবেন মামা? আতকে উঠলো বুয়া।দেখোনা কি করি? মনে মনে বললাম,জামাই গ্রামে, বহুদিন চোদন খাও না আমার মাথায় এখন একটাই চিন্তা।দ্রুত কাজ সারতে হবে।কাজের ছেলেটা চলে আসতে পারে।ওদিকে নাশু নিচে মায়ের অপেক্ষায় বসে আছে।বুয়া এখনো সিঙ্ক ধরে উবু হয়ে আছে।আমি বুয়ার শাড়িটা উঠিয়ে কোমরের উপরে রাখলাম।বুয়া হালকা ধস্তাধস্তি করার চেষ্টা করলো।আমি পাত্তাই দিলাম না।বুয়া কেমন একটা নেংটির মত পড়ে আছে।নেংটি ধরে টান দিয়ে নামিয়ে দিলাম।টুক করে একটা পুটলির মত কি যেন একটা মেঝেতে পড়লো।উকি দিয়ে বুঝলাম জিনিষটা কি? কোনো রক্ত টকতো দেখলাম না।আমি বাম হাত দিয়ে বুয়ার পিঠটা চেপে রাখলাম।বুয়া খুব একটা আপত্তি করলো না।মুখ দিয়ে অস্ফুট একটা শব্দ করলো।ডান হাতের মধ্য আঙ্গুল দিয়ে বুয়ার পাছার ছিদ্রটা খুজে বের করলাম।আরে, পাছাটাতো খারাপ না।বেশ মাংসল। bua ke chodar choti

শাড়ীর নিচে একদম বুঝা যায় না।কয়েকটা পুরানো গোটার দাগ আছে যদিও।দ্রুত কাজ সারতে হবে, বললাম নিজেকে।কোল্ড ক্রীমের কৌটা থেকে এক দলা ক্রীম নিয়ে আমার ধোনয় ভালো করে মাখলাম।আর এক দলা বুয়ার পাছার ছিদ্রের আশেপাশে মেখে দিলাম।আঙ্গুল দিয়ে বেশ কিছু ক্রীম ছিদ্রের ভিতরেও ঢুকিয়ে দিলাম।মাগো বলে শীত্কার করে উঠলো বুয়া ।দেখি অল্প অল্প কাপছে সে ।আমার সারা শরীর দিয়ে যেন ধোয়া বেরুচ্ছে।বুকে হাতুড়ির পিটুনি।আর সময় নেই।এখনি সময়।ধোনটা ছিদ্রে মুখে রেখে কয়েক সেকেন্ড ইতস্তত করলাম।বুয়া মিউ মিউ করে বললো, মামা আস্তে দিয়েন।মনে মনে বললাম,চুপ কর খানকী মাগী।এমন রাম ঠাপানি দেব যে বাপের নাম ভুলে যাবি।কিন্তু মুখে বললাম, আস্তেই ঢোকাবো, ব্যথা লাগলে বোলো।আমি আয়নায় বুয়ার মুখটা দেখলাম, চোখ বন্ধ করে মুখটা কুচকে রেখেছে।নিজেকেও দেখলাম আয়নায়।মনে হলো আলেকজান্ডারের যুদ্ধে যাওয়ার ঠিক আগ মুহুর্তের প্রতিচ্ছবি দেখছি।মাথা ভন ভন করছে।আস্তে করে সামনের দিকে ঠেলে দিলাম ধোনটা।সোনার মুন্ডিটা কিছুক্ষণ যেন ইতস্তত করলো ছিদ্রের মুখে, তারপরই পক করে ঢুকে গেল।আমার মাথা থেকে পা পর্যন্ত বিদ্যুৎ বয়ে গেল মনে হলো।আর একটু জোরে ঠেলা দিলাম।ককিয়ে উঠলো বুয়া।পাত্তাই দিলাম না।ধোনটা পুরাপুরি ঢুকে গেল গোড়া পর্যন্ত।সুখে মুখ দিয়ে আজব কয়েকটা শব্দ বেরুলো আমার।বুয়ার পাছার ছিদ্রটা বেশ সরু এবং বেশ উত্তপ্ত । 

ধোনটা মুন্ডি পর্যন্ত টেনে এনে আবার ঢুকলাম গোড়া পর্যন্ত।একবার এই হাত আরেকবার ওই হাত দিয়ে বুয়ার দুধ দুটিকে বেশ টিপছিলাম।এভাবে কিছুক্ষণ চলার পরে ভাবলাম সেকেন্ড গিয়ারে যেতে হবে।বুয়া দুই হাতে সিঙ্ক ধরে কোকাচ্ছে।আমি এবার দুই হাতে বুয়ার দুই কাধ ধরে সেকেন্ড গিয়ারে গেলাম।আর্তনাদ করে উঠলো বুয়া।ব্যথা লাগছে?অলফো অলফো, কিরিমটা কাম দিসে।বুয়ার কথা শুনে আমি অবাক।এদিকে আমার সময় হয়ে আসছিলো।আরো কিছুক্ষণ ধরে বুয়ার পাছা ঠাপাতে লাগলাম।থপ থপ করে শব্দ হচ্ছে বুয়ার পাছা আর আমার কটিদেশের সংঘর্ষে।বুয়া কাতরাচ্ছে প্রতি ঠাপে ঠাপে।আমার মুখ দিয়ে হুম হুম শব্দ হচ্ছে।শরীরে আগুন লেগে গেছে মনে হচ্ছে।পা দুটাও ব্যথা করছে।আমার অবস্থা এখন চরমে।মাল বেরুবে বেরুবে করছে।ঠিক এই সময় আয়নায় চোখ পড়লো।আমি দেখি আমার পিছনে দরজার বাইরে নাশু দাড়িয়ে আছে।এক দৃষ্টে আমাদের দিকে তাকিয়ে আছে।মুখে কোনো ভাব নেই।কতক্ষণ দাড়িয়ে আছে তাও জানিনা।আমিতো চোখ বন্ধ করে সেই কখন থেকে ঠাপিয়ে যাচ্ছি।আয়নায় নাশুর সাথে চোখাচোখি হলো।কোনো ভাব নেই মেয়েটার মুখে ।শিরদাড়া দিয়ে একটা হিম শীতল প্রবাহ বয়ে গেল আমার।কিন্তু থামার উপায় নেই।তরী তীরে এসে গেছে।মেয়েটা এক দৃষ্টে আমার দিকে তাকিয়ে আছে।আমি ঠাপিয়ে যাচ্ছি তার মাকে।বুয়াকে ঠাপাতে ঠাপাতে নাশুর দিকে তাকিয়ে রইলাম।বেশি ক্রীম দিয়েছিলাম মনে হয়। new bua chodsr golpo

কেমন পকাত পকাত করে শব্দ হচ্ছিল।কিন্তু আর পারলাম না।চোখ বন্ধ হয়ে গেল।মাথা হেলে পড়লো পিছনে।চির চির করে মাল বেরুতে লাগলো বুয়ার পাছার ভিতর।চিত্কার করে উঠলাম সুখে।শেষ পাচ ছয়টা ডলা দিলাম আমার সোনার গুড়ি দিয়ে।ককিয়ে উঠলো বুয়া।আমার মুখ দিয়ে মনে হয় ফেনা বেরিয়ে গেল।অবশ অবশ লাগছে।আয়নার দিকে তাকালাম।মেয়েটা নেই আর।বুয়া কিছুই দেখলনা।ধোনটা নেতিয়ে পড়ে আপনা আপনিই পুট করে পাছার ছিদ্র থেকে বেরিয়ে পড়লো।বুয়ার পাছার ছিদ্র দিয়ে আমার মাল আর কোল্ড ক্রীম বেয়ে বেয়ে পড়তে লাগলো।বুয়া ধপাশ করে মেঝেতে বসে হাপাতে লাগলো।সারা মুখ চোখের পানি, নাকের পানি আর থুথুতে একাকার হয়ে আছে।আমি সিঙ্ক ধরে হাপাতে লাগলাম।ধোনটা টিসুতে মুছে শর্টস পড়ে নিলাম।আমি বাথরুম থেকে বের হয়ে একটা সিগারেট ধরলাম।মাথা হালকা হালকা লাগছে।বুয়াকে কিছু টাকা দেওয়া দরকার।বুয়ার নামটা যেন কি? কার মা যেন? সিগারেট শেষ করে মানিব্যাগ থেকে কিছু টাকা বের করে বাথরুমে গেলাম।বাথরুম খালি।সুমী এসে বললো, ‘মামা তাড়াতাড়ি এসো।শুরু হয়ে যাচ্ছে।’ বলেই চলে গেল।সুমী আমার বড় বোনের মেয়ে ।আপু ডাক্তার, ঢাকায়ই থাকে।ঈদ উপলক্ষে কয়েকদিনের জন্য বেড়াতে এসেছে।নীচের তলায় বাবা মা থাকেন।তাই আড্ডাটা নিচেই জমেছে মনে হয়।নীচে গিয়ে দেখি অনেক লোক।বড় চাচা আর চাচী এসেছেন দুই নাতি নিয়ে।ছোট মামা আর মামিকেও দেখলাম।কয়েকজন অপরিচিত মহিলাও আছেন, বোধহয় পাশের বাড়ির।আমাকে দেখে সবাই ঘুরে তাকালো।বড় চাচা জিগ্যেস করলো, ‘ফ্লাইট কবে অপু?’ বললাম এগারো তারিখ।

আরো কয়েক দিন থেকে গেলে পারতে।’ একটু মুচকি হাসলাম, কোনো উত্তর দিলাম না।আজকে টিভিতে আপুর একটা সাক্ষাৎকার দেখাবে।এই উপলক্ষেই এত লোক।দেখলাম বসার জায়গা নেই।বাচ্চারা টিভির সামনে বসে পড়েছে।মুরুব্বিরা সব সোফা চেয়ার মোড়া দখল করে নিয়েছে।সবার পেছনে একটা চেয়ারই খালি ছিল।তাড়াতাড়ি বসে পড়লাম।পেছনে বসে ভালই হয়েছে।এত লোকের মাঝখানে বসার কোনো ইচ্ছাই ছিল না।নানু আমি কোথায় বসবো?’ ঘরে ঢুকেই আব্দারের সুরে জিগ্যেস করলো সুমী।আমার মা মুখ ভেংচে বললো, ‘আমার ঘাড়ে বসো।’ এটা শুনে সবাই হেসে উঠলো।বসলে ছোট মামার ঘাড়ে গিয়ে বসো।সারা বছর মামাকে তো পাওনা।’ বলেই হাসতে হাসতে মুখে একটা পান ভরলো বড় চাচী।সবাই হাসতে লাগলো।সুমী সবার মাঝখানে গিয়ে কয়েকবার বসার চেষ্টা করলো।সবাই ‘যা ভাগ’, ‘নানার গায়ে পা লাগবে’ ইত্যাদি ইত্যাদি বলে সুমীকে তাড়াতে লাগলো।সবাই বেশ মজা পাচ্ছে।এমন সময় সাক্ষাৎকার অনুষ্ঠানটা শুরু হয়ে গেছে।আপুকে দেখানোর সাথে সাথেই সবাই হই হই করে উঠলো।আপু লাল হয়ে উঠলো।আমিও নেড়েচেড়ে বসলাম।এমন সময় সুমী এসে ঝপ করে আমার কোলে বসে পড়লো।আমি প্রস্তুত ছিলাম না।কোঁত করে একটা শব্দ বেরুলো আমার মুখ থেকে।সুমী বললো, ‘সরি মামা, আর কোথাও জায়গা নেই।’ কেউ ঘুরেও তাকালো না।সবাই মগ্ন হয়ে আপুর কথা শুনছে।আপু বেশ সাবলীল ভাবে প্রশ্নের উত্তর দিয়ে যাচ্ছে।সুমী বেশ জেঁকে বসেছে কোলে।কিছুক্ষণের মধ্যে টের পেলাম আমার কিছু একটা হচ্ছে।সুমীর বয়স ১৫ ১৬।ও লেভেল দিবে আগামী বছর।শরীরে ভাঁজ দেখা দিচ্ছে।বেশ সুন্দরী তবে আপুর মত না।সে বসেই আছে আমার কোলে।আমি কী করবো বুঝতে পারছিলাম না।সুমীর পাছার ভাঁজটা ঠিক আমার সোনার উপরে।ধোনটা শক্ত হচ্ছে।সুমী কী টের পেল? আমার লজ্জা করতে লাগলো।ওকে উঠিয়ে দিতে গিয়েও পারলাম না।সবার চোখ টিভির দিকে।সুমী একটু নড়েচড়ে বসলো।ধোনয় বেশ চাপ পড়লো।সুখে আমার চোখ দুটো আধবোজা হয়ে গেল।আমার কান দিয়ে ভাপ বেরুতে লাগলো।সুমীর এদিকে কোনো খেয়ালই নেই।সে একমনে তার মাকে টিভিতে দেখছে।আপুর কী একটা উত্তরে সবাই হাততালি দিয়ে উঠলো।আমি বুঝতে পারলাম না।সুমীও দেখি হাততালি দিয়ে উঠলো।আমার হাত দুটো ঘেমে উঠেছে।মনে হলো বাবা অনেক দূর থেকে বলে উঠলো, ‘ভালো বলেছিস নিলু।
সবাই আবার হই হই করে উঠলো।এমন সময় টের পেলাম সুমী হালকা ভাবে আমার সোনার উপর বসে আগে পিছে করছে।করে কী মেয়েটা?এমনি দেখলে কেউ টের পাবে না।কিন্তু আমি পাচ্ছি।আমার মাথা ঘুরে গেল।নাহ, এটা শেষ করতে হবে, আর না।কিন্তু কিছুই করতে পারলাম না।সবাই বেশ কথা বলছে।কেউ পেছনে ঘুরেও তাকালো না।সুমী বেশ আস্তে আস্তেই তার পাছাটা ডলছে এখন।আমি ওর মুখটা দেখতে পাচ্ছিলাম না।পাছার চাপে বিচি দুটো ব্যাথা করতে লাগলো।আন্ডারওয়ার এর মধ্যে বিচি দুটো বেকায়দা ভাবে পড়েছে।কিছু করার নেই।এভাবেই সুমী তার পাছাটা ডলতে থাকলো।আমি টিভি দেখার চেষ্টা করলাম।চোখে ঝাপসা দেখছি।এভাবে আরো কিছুক্ষণ কাটলো।দেখলাম ওর ঘাড়টা একটু পেছন দিকে হেলে পড়েছে।ওর মুখ দিয়ে হালকা করে একটা উমমম শব্দ বেরুলো।আমি ছাড়া কেউ শুনলো না।আমার বুকের ভিতর কে যেন পাথর ভাঙছে।কেউ যদি একবার মাথা ঘোরায় তাহলে কেলেংকারী হয়ে যাবে।আমার ধোন দিয়ে মনে হয় হালকা একটু পানি বেরুলো।বুঝলাম মাল বেরোনোর আগের পর্যায়ে।আমি দাঁত মুখ চেপে রাখলাম।ঠিক এমন সময় সাক্ষাৎকার অনুষ্ঠান শেষ হলো।সবাই আবার হাততালি দিয়ে উঠলো।সুমী এক ঝটকায় উঠে দাড়ালো।কেউ কিছু দেখার আগেই ঘর থেকে বেরিয়া গেল।আমার তখন করুণ অবস্থা।মাল বের হতে হতেও বের হলো না এদিকে ঘেমে নেয়ে উঠেছি।এভাবে কেউ দেখলে সমস্যা হতে পারে।তাড়াতাড়ি ঘর থেকে বেড়িয়ে গেলাম।সকালে মা উপরেই নাশতা পাঠিয়ে দিয়েছে।ঈদ হয়ে গেছে তিনদিন আগে।এখনো লোকজন বেড়াতে আসছে।এদের কী কোনো কাজ নেই? নাশতা শেষ করে লেপটপটা নিয়ে টেবিলে বসলাম।এমন সময় সুমী এসে হাজির।আমি আড় চোখে তার দিকে তাকালাম। kajer bua panu golpo

গত সন্ধ্যার কথা মনে পড়লো।বেশ অস্বস্থি লাগছিলো।আমি কিছু না বলে লেপটপটার দিকে তাকিয়ে থাকলাম।সুমী বেশ স্বাভাবিক ভাবেই বললো, ‘মামা, তোমার লেপটপ থেকে তোমার ফেভারেট গানগুলো আমার আইপডে আপলোড করে দাওনা।আজ দুপুরের পরে আমরা চলে যাবো তো, তাই পড়ে আর সময় হবে না।ন্যায্য যুক্তি।আমি আর না করে পারলাম না।ওর দিকে না তাকিয়েই মিন মিন করে বললাম, ‘তা কটা গান লাগবে?উমমম… তোমার সব ফেভারেট গানগুলো দাও।সে তো অনেক রে।তাই দাও।আমি আর কথা না বাড়িয়ে ব্যস্ত হয়ে পড়লাম।কিছুক্ষণ পর টের পেলাম সুমী এখনো দাড়িয়ে আছে।আমি ওর দিকে তাকিয়ে জিগ্যেস করলাম, ‘কী?এই প্রথমবার তাকালাম তার দিকে।মুখে এখনো ঘুম লেগে আছে।মাথার চুল এলোমেলো।খুব আদর আদর লাগছে।এখনো ঘুমের কাপড় পরে আছে।ডোরা কাটা একটা পায়জামা আর একটা সেমিজ।দুটোই বেশ পাতলা মনে হলো।মাথা থেকে কুচিন্তা দূর করে দিলাম।সে কয়েকবার এদিক ওদিক হেলে বললো, ‘মামা আমি দেখতে চাই তুমি কী করে করো।পরে আমি আব্বুর কম্পিউটার দিয়ে ট্রাই করবো।’ বলেই আবার ঝপ করে আমার এক উরুতে বসে পড়লো।আমি চমকে উঠলাম।আমি কিছু একটা বলতে গিয়েও বললাম না।সে মোটর সাইকেলের মত আমার ডান উরুতে চেপে বসলো।কনুই দুটো টেবিলের উপর রেখে উবু হয়ে লেপটপের স্ক্রিনের দিকে তাকিয়ে রইলো।আমি কাজ শুরু করলাম।একটু পরে টের পেলাম সুমী গত কালকের মত আস্তে আস্তে নড়াচড়া শুরু করেছে আবার।আমি অবাক হয়ে গেলাম।এদিকে মন না দিয়ে গান পছন্দ করতে শুরু করলাম।কিন্তু পারলাম না।সুমীর পাজামটা বেশ পাতলা।
আদর আদর লাগছে।এখনো ঘুমের কাপড় পরে আছে।ডোরা কাটা একটা পায়জামা আর একটা সেমিজ।দুটোই বেশ পাতলা মনে হলো।মাথা থেকে কুচিন্তা দূর করে দিলাম।সে কয়েকবার এদিক ওদিক হেলে বললো, ‘মামা আমি দেখতে চাই তুমি কী করে করো।পরে আমি আব্বুর কম্পিউটার দিয়ে ট্রাই করবো।’ বলেই আবার ঝপ করে আমার এক উরুতে বসে পড়লো।আমি চমকে উঠলাম।আমি কিছু একটা বলতে গিয়েও বললাম না।সে মোটর সাইকেলের মত আমার ডান উরুতে চেপে বসলো।কনুই দুটো টেবিলের উপর রেখে উবু হয়ে লেপটপের স্ক্রিনের দিকে তাকিয়ে রইলো।আমি কাজ শুরু করলাম।একটু পরে টের পেলাম সুমী গত কালকের মত আস্তে আস্তে নড়াচড়া শুরু করেছে আবার।আমি অবাক হয়ে গেলাম।এদিকে মন না দিয়ে গান পছন্দ করতে শুরু করলাম।কিন্তু পারলাম না।সুমীর পাজামটা বেশ পাতলা। vabi ke chodar golpo

আমি পরে আছি লুঙ্গি।ঘষাঘষিতে আমি সুমীর যোনির অস্তিত্ব টের পাচ্ছিলাম।এটা মনে হতেই আমার ধোনটা দেখি আস্তে করে মাথা চারা দিয়ে উঠতে লাগলো।কী যে করি? একবার ভাবলাম সুমীকে কোল থেকে নামিয়ে দেই।কিন্তু কেমন যেন একটা নিষিদ্ধ সুখ সুখ লাগছিলো।কিছুই করলাম না।যা হচ্ছে তা হতে দিলাম।আমার কাজ করতে অসুবিধা হচ্ছিল।এদিকে সুমী তার যোনিটা ঘষেই চলেছে আমার উরুতে।হঠাত উরুতে ভেজা ভেজা লাগলো।বুঝলাম সুমীর যোনি থেকে পানি বেড়িয়ে গেছে।এটা ভেবেই আমার ধোনটা টন টন করে উঠলো।ওটা দেখি এখন তাবুর খুটির মত খাড়া হয়ে গেছে।সুমীও টের পেয়েছে মনে হয়।ধোনটা ওর বাম দিকের কোমরে আস্তে আস্তে বাড়ি খাচ্ছে।তারপর দেখলাম সুমী ঘষা থামিয়ে আমার বুকে হেলান দিয়ে বসলো।আস্তে করে বাম হাত দিয়ে আমার ধোনটা মুঠ করে ধরলো।ধরে আস্তে আস্তে উপরে নীচে করতে লাগলো।আমার হাত কাপতে লাগলো।ঠিক মত গান পছন্দ করতে পারছিনা।কোনমতে সুমীর ডান বগলের নীচে দিয়ে হাত ঢুকিয়ে মাউসটা নাড়াচাড়া করছি।সুমী আমার ধোনটাকে একবার টিপছে একবার উপর নিচ করছে।সুখে আমার চোখ বন্ধ হয়ে আসছিলো।কোনমতে গানগুলো পছন্দ করে আপলোডের বোতামে ক্লিক করে দিলাম।আপলোড শুরু হয়ে গেল।আমি কোনমতে বললাম, ‘এই যে হলো।’ সুমী যেন ঘোরের মধ্যেই বললো, ‘ঠিক আছে।’ বলেই আমার কোল থেকে উঠে পড়লো।ভাবলাম যাক বাচা গেল।সুমী উঠে গিয়ে দরজায় খিলি লাগিয়ে আবার ফিরে এলো।আমি টাশকি খেয়ে গেলাম।মেয়ের মতলবটা কী? সুমী ফিরে এসে পট করে পায়জামাটা খুলে ফেলল।তারপর আমার লুঙ্গিটা তুলে আবার আমার কোলে বসে পড়লো।এইবার মুখোমুখি করে বসলো।আমার ধোনটা তার যোনিতে ঘষা খেলো।আমি অজান্তেই শীত্কার দিয়ে উঠলাম।সুমী আমার গলাটা পেচিয়ে ধরে রেখে তার যোনি আমার ধোনয় ঘষাতে লাগলো।আমার তখন মরি মরি অবস্থা।অজান্তেই সুমীকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরলাম।ওর মুখটা লাল হয়ে আছে।আর কিছু না ভেবে ওর পাতলা ঠোটে চুমু খেলাম।কমলার কোয়ার মত নরম ঠোটটা।ওর শরীরে কেমন যেন ঘুম ঘুম গন্ধ।সুমী আমার জিব্বা আর ঠোট চুষতে শুরু করলো।মুখে টুথ পেস্টের স্বাদ।আমি আর থাকতে পারছিলাম না।আমার ধোনটাকে ধরে সুমীর যোনির খোজ করলাম।যোনিটা ভিজে জবজবে হয়ে আছে।যোনিতে হালকা চুলের আভাস পেলাম। pasa chodar choti

মুন্ডিটা যোনির ছিদ্রের মুখে এনে সুমীকে ধরে নীচের দিকে টান দিলাম।মুন্ডিটা আধ ইঞ্চির মত ঢুকতেই ‘উঃ মামা’ বলে ককিয়ে উঠলো সুমী।যোনি ভিজে হলেও ধোন আর ঢুকছে না।কয়েকবার চেষ্টা করলাম।বারবার চিত্কার করে উঠছে সুমী।কী করা যায়? ঠিক তখনি চোখ পড়লো পাশে পরে থাকা নাশতার ট্রের দিকে।মাথায় বুদ্ধি খেলে গেল।এখনো আধ গলা মাখন পরে আছে পিরিচে।এক দলা মাখন নিয়ে ধোনয় ভালো করে মাখলাম।তারপর আবার চেষ্টা করলাম সুমীর যোনিতে।প্রথম চেষ্টায় পুরো মুন্ডিটা ঢুকলো।শীত্কার করে উঠলো সুমী।আমার তখন ঘন ঘন নিঃশ্বাস পড়ছে।আমি সুমীর মুখের দিকে তাকালাম।বেচারী চোখ বন্ধ করে মুখ খিচিয়ে আছে।সুখে না ব্যথায়, বুঝতে পারলাম না।তারপরই টের পেলাম আস্তে আস্তে আমার ধোনটা সুমীর যোনির ভিতর ঢুকে যাচ্ছে।সুমী দেখলাম সুখে উমম করে উঠলো।ধোনটা গোড়া পর্যন্ত ঢুকে গেল।আমি অবাক হয়ে গেলাম।এতটুকু একটা মেয়ে পুরো ধোনটা নিয়ে নিল?সুমীর পা দুটো মেঝেতে লেগে আছে।পা দুটোর উপর ভর করেই সে উঠা নামা শুরু করলো আস্তে আস্তে।সুমী চোখ বন্ধ করে উহ আহ করতে লাগলো।ওর বুক আমার বুকে ঘষা খাচ্ছে।আমরা দুজনই ঘেমা নেয়ে উঠেছি।সুমী হাত উপরে করে সেমিজটা খুলে ফেললো।এই প্রথম তার দুধ দুটো দেখলাম।দুধ দুটো ছোট ছোট পেয়ারার মত ডাশা।

দুধের বোটা দুটো হালকা খয়েরি।পেন্সিলের পেছনে ইরেসারের মত খাড়া হয়ে আছে।কিছু চিন্তা না করে একটা বোটায় হালকা করে কামড় দিলাম।শিউরে উঠলো সুমী।‘আঃ মামা’ বলে নিঃশ্বাসের ফাকে ডেকে উঠলো।আমি ওর দুধ দুটো চুষতে লাগলাম।আমি দুই হাতে সুমীর ছোট কোমরটা ধরে আছি।আর সুমী দুই হাতে আমার ঘাড় হাত রেখে বেশ ভালোই উঠা নামা করছে।আমি বেশি কিছু করতে চাইলাম না।ওর মুখের দিকে তাকিয়ে মনে হলো ও যেন খুব সুন্দর একটা কাঁচের পুতুল।বেশি জোর করলেই ভেঙ্গে যাবে।তাই ও যেভাবে করছে, করুক।হঠাত সুমী থেমে গেল।ধোনটা এখন পুরোপুরি ওর যোনির ভিতরে অবস্থান করছে।সুমী ফিস ফিস করে জিগ্যেস করলো, ‘মামা কনডম আছে?’আমার মাথায় বাজ পড়লো দুটো কারণে।এই বাচ্চা মেয়ে এত কিছু খেয়াল রাখে কী করে?
Like Reply
#13
এই বাচ্চা মেয়ে এত কিছু খেয়াল রাখে কী করে? আর আমি কেমন একটা আহাম্মক, কনডম না নিয়ে চুদতে বসেছি।এখন কী করি?আমি আমতা আমতা করে বললাম, ‘কনডম তো নাইরে।সুমী কোনো চিন্তা না করেই বললো, ঠিক আছে মামা, তাহলে ভিতরে ফেলো না।দ্বিতীয় বাজটা পড়লো এখানে।বলে কী মেয়েটা? ওর বয়সে আমি তো হেগে নিজের পাছা নিজেই ভালো করে ধুতে পারতাম না।সুমী তার যোনি দিয়ে আমার ধোনটাকে চিপ্ছে।সারাশির মত লাগছে।সুমী আবার উঠা নামা শুরু করে দিয়েছে।এবার বেশ জোরে জোরে।ওর যোনিটা খুবই টাইট।যোনির ভিতরের সব শিরা উপশিরার অস্তিত্ব টের পাচ্ছিলাম মনে হচ্ছে।হঠাত দেখি সুমী ‘উহ মাগো’, ‘আহ মামা’ এইসব বলে বলে আমার চুল খামচে ধরে এদিক ওদিক মাথা ঝাকাচ্ছে।টের পেলাম ওর যোনিটা বেশ পিচ্ছিল হয়ে গেল।উঠা নামা বেশ তাড়াতাড়ি হচ্ছে।

বুঝলাম সুমীর পানি খসে গেছে।প্রতি ঠাপে ঠাপে পকাত পকাত করে শব্দ হচ্ছিল।আমি ওকে জড়িয়ে ধরে আছি।সে আমার গলা জড়িয়ে মুখটা আমার ঘাড়ে লুকিয়ে রেখেছে।হঠাত ঘাড়ে একটা তীক্ষ্ণ ব্যথা পেলাম।কামড়ে দিয়েছে সুমী।আমার গায়ে যেন বিদ্যুৎ খেলে গেল।শিউরে উঠলাম আমি।সুমী এখন আমার ধোনটাকে গোড়া পর্যন্ত ঢুকিয়ে সামনে পিছে ডানে বামে সমানে ডলা দিয়ে চলেছে ।আমি আর থাকতে পারছিলাম না।আমার মনে হচ্ছিল আমার ধোনটা একটা জীবন্ত আগ্নেয়গিরি।অগ্ন্যুত্পাত আসন্ন ।কিন্তু এটা হতে পারে না।কনডমহীন অগ্ন্যুত্পাত একেবারেই সম্ভব নয়।আমার গলা দিয়ে কোনো কথা বের হচ্ছিল না।কয়েকটা ঢোক গিলে ফিস ফিস করে বললাম, ‘আমার আসছে।এটা শুনেই সুমী চট করে দাড়িয়ে গেল।ধোনটা পক করে বের হয়ে গেল সুমীর যোনি থেকে।আমি দাড়িয়ে গেলাম।পায়ে জোর পাচ্ছিনা।কোমরটা অবশ হয়ে গেছে।ধোনটা ধরে দাড়িয়ে আছি আদিম সুখের জন্য।হটাত দেখি সুমী ঝপ করে বসে আমার ধোনটা ধরে মুন্ডিটা তার মুখের ভিতর নিয়ে নিল।আমার অবাক হবার সময় নেই।সুমীর গরম মুখের ভিতর মুন্ডিটা ঢুকতে না ঢুকতেই গল গল আমার সব মাল বেড়িয়ে গেল।আমি আহহ বলে চিত্কার করে উঠলাম।সুমী মুখ ফুলিয়ে সবটা মাল মুখে নিল।ওকে দেখে মনে হচ্ছে এখনি সে বমি করে দেবে।তাড়াতাড়ি করে নাশতার ট্রে থেকে চায়ের কাপটা তুলে তার মুখের নীচে ধরলাম।বেচারী ভক ভক করে মাল গুলো কাপে ফেললো।কেশে উঠলো সুমী।চোখ দিয়ে পানি বেড়িয়ে গেছে।হাপাচ্ছে।উঠে দাড়িয়ে টিসু দিয়ে মুখটা মুছলো।আমার দিকে তাকালো না।পায়জামা আর সেমিজটা পরে নিল।আমিও ধোনটা মুছে নিলাম।স্ক্রিনের দিকে চোখ পড়লো।সুমী এসে আমাকে জড়িয়ে ধরে কাধে মুখ লুকালো।তারপর ফিস ফিস করে আমার কানে বললো, ‘মামা কাউকে বলবে না তো?কাউকেও বলবো না ধোন।’সুমী আমার কানের লতিতে ছোট্ট একটা কামড় দিয়ে আইপডটা নিয়ে দরজা খুলে বেরিয়ে গেল।
[+] 1 user Likes Abirkkz's post
Like Reply
#14
শিক্ষিকার বাসায় কাজের বুয়াকে চুদলাম


আমি ঢাকার একটা পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়েছি। নিরাপত্তার স্বার্থে বেশী তথ্য দিলাম না। শুধুমাত্র ঘটনা বর্ণনায় যতটুকু তথ্য না দিলেই নয়, তা বলছি। আমি মফস্বল শহরের ছেলে। নিজ শহরে ইন্টার পর্যন্ত পড়ে ঢাকায় অনার্স মাষ্টার্স করতে এসেছিলাম। প্রথমদিকে আমি সহজ সরল ছিলাম, কিন্তু আস্তে আস্তে এই শহরের জটিলতা আমাকেও গ্রাস করলো। আমিও হয়ে উঠলাম লোভী স্বার্থপর আর চালাক। যে ম্যাডামের কথা বলছি তিনি ভার্সিটিতে প্রতিদিন আমাদের ক্লাস নিতেন।

তার সাবজেক্টে আমি সবার থেকে ভালো পারতাম বলে অল্পদিনেই আমি তার প্রিয় হয়ে উঠি। ভার্সিটি লাইফ শেষের দিকে তিনি আমাকে এতটাই পছন্দ করতে শুরু করলেন যে, আমাকে নিজের কাছে রেখে দিতে চাইলেন। তার স্বামীকে বলে আমাকে তার বাসায় কাজ নিয়ে দিলেন। তারা দুজনে সারাদিন নিজ নিজ অফিসে থাকতেন, আমি বাসায় বসে বসে বই পড়তাম, টিভি দেখতাম, ব্যালকনীর ফুলগাছগুলোয় পানি দিতাম। রাতে আমি সোফায় ঘুমাতাম। ম্যাডামের একটা রিসর্ট পার্কের মতো ছিলো গাজীপুরে।

bangla choti golpo
প্রায়ই আমরা সেখানে গিয়ে দু তিনদিন থেকে আসতাম। ম্যাডামের কোনো সন্তান ছিলোনা, তিনি আমাকে সন্তানের মতই দেখতেন। ম্যাডাম একসময় বাসার কাজে বেশী ব্যাস্ত হয়ে পড়লে তিনি ড্রাইভারকে দায়িত্ব দেন একটা কাজের বুয়ার খোজ করতে। ড্রাইভার আমার সাথে ফ্রী ছিলো, তার সাথে আমার সব ধরণের গোপন কথাবার্তা চলতো। আমরা দুজনই গোপনে ম্যাডামের রুপের ভক্ত ছিলাম। কিন্তু প্রকাশ্যে বলতামনা। কাজের বুয়া লাগবে শুনে ড্রাইভারকে আমি বললাম, “মুনশি ভাই, বুড়ি ধুড়ি ধইরা আইনেন না আবার।

পারলে ইয়ং বয়সী ম্যাডামের মতো সুন্দরী একটা মাল আইনেন। যারে দেখলে চোখের সুখ হয়।” সে একটু হাসলো। বললো, “সুন্দরী হইলে কি আর বুয়াগিরি করে ভাই? এই দেশে সুন্দরীরা অভাবে পড়েনা। আপনারে তো চুদতে নিয়া গেছিলাম, একটা সুন্দরী মাগী দেকছেন?” ড্রাইভার একথা বললো ঠিকই, তবে দুদিন পরে কোনো এক ছুটির দিনে দেখি বিশ একুশ বছর বয়সী এক মেয়েকে নিয়ে এসেছে। গায়ের রং ফর্সা। সুন্দরী না হলেও কুৎসিত না। ম্যাডাম তাকে জিজ্ঞেস করলো, “আগে কোথায় কাজ করতা?” সে জানলার ধারে গিয়ে বললো, “ঐ যে বিল্ডিংডা দ্যাহা যায়, ষোলো তলা, ঐডার তিন তলায় কাম করতাম।” bangla choti golpo

ম্যাডাম বললেন, “তা ছাড়লে কেন?” বুয়ার জবাব, “হ্যারার ব্যাবহার খারাপ, মানুষরে মানুষ মনে করেনা। কুত্তার বাচ্চা, শুয়ারের বাচ্চা কয়া গাইলায়। শাট ইস্তারি করতে গিয়া পোড়ায়ালাইছিলাম বইলা আমারে ব্যাত দিয়া বাইড়াইছে। এই দেহেন পিঠে অহনও দাগ আছে।” বলতে বলতে মেয়েটার চোখ ছলছল করে উঠলো। আমি তার ফরসা নরম পিঠ দেখে মনে মনে মুনশীর প্রশংসা করে বললাম, “শালা ভালো মাল নিয়াইছে। চুদতে পারি বা না পারি, এডারে দেখলেই শান্তি।

” ম্যাডামের সাথে মেয়েটির আরো কিছু প্রশ্নোত্তর চললো। এরপর স্যার তাকে বেতনের বিষয়ে আরো কয়েকটি কথা বলে আজ থেকেই কাজ স্টার্ট করতে বললেন। আমি তখন সোফায় বসে ম্যাডামের একটি পিএইচডি থিসিস লিখে দিচ্ছিলাম। এরমধ্যে বুয়া দেখি বাথরুম থেকে এক বালতি পানি আর একটা ন্যাকড়া নিয়ে এসেছে ঘর মোছার জন্য। সে তার ওড়নাটা কোমরে পেচিয়ে বসে বসে হাত দিয়ে ঘর মুছতে লেগে গেলো। আমি লেখায় মন দিয়েছি। কিছুক্ষণ পর মেয়েটি ঘর মুছতে মুছতে আমার পায়ের কাছাকাছি চলে এলো। বললো, “স্যার, আপনের পাও দুইডা এট্টু তোলেন।” bangla choti golpo

আমি আমার পা উপরে তুলে নিলাম। নীচে আমার পানির বোতল রাখা ছিলো, সেটাও উপরে তুলে নিয়ে পাশে টেবিলের উপরে রাখলাম। বললাম, “আমাকে স্যার বলতে হবেনা। আমিও তোমারই মতো এই বাসায় কাজ করি। আমাকে ভাইয়া বলে ডেকো।” মেয়েটা একটু দুষ্টামী মাখানো হাসি হাসলো। চেয়ে দেখি তার বড় গলার জামার মধ্য থেকে দুইটা টসটসে দুধ উকি দিচ্ছে। আমার ধোনে ব্লাড পৌছে গেলো, শুয়ে থাকা ধোনটা আস্তে আস্তে মাথাচারা দিয়ে উঠতে শুরু করলো।

মেয়েটি প্রথমে একটু জড়োসড়ো হয়ে কথা বললেও আমি মালিক নই জানার পর এবার একটু ইজি হলো আমার সাথে। পানির বোতলটা আমার হাতে দিয়ে বললো, “এইডা দরেন, টেবিলডা মুইচ্ছা লই।” আমার নজর এবার তার দুধ থেকে সরে ঠোটের উপরে গিয়ে ঠেকলো। মনে মনে বললাম, “এমন গোলাপী ঠোট, বোধহয় স্বর্গের পরীদেরও থাকবেনা। ওর ঠোট চোষার জন্য যদি ওকে বিয়ে করতে হয়, তাতেও আমার আপত্তি নেই।” ওকে দেখার পর থেকে আমার আর লেখায় মন বসছিলো না।

কলমটা দাত দিয়ে কামড়াচ্ছিলাম, আর ভাবছিলাম কিভাবে ওর সাথে সম্পর্ক ডেভেলপ করা যায়। এমন সময় দেখি ম্যাডাম ভেজা চুল মুছতে মুছতে এদিকেই আসছে। আমাদের কাছাকাছি এসে ম্যাডাম ওকে জিজ্ঞেস করলো, “এই ফাতেমা, তোমার স্বামী যেন কি করে বলছিলা?” ফাতেমা বললো, “দিনে রিশকা চালায়। আর রাইতে ডিম সেদ্দ কইরা ব্যাচে।” এবার ম্যাডাম আমার খাতার দিকে তাকালো। কিছুক্ষণ দেখে গামছা দিয়ে চুলে একটা বাড়ি দিলো। শ্যাম্পুর সুগন্ধ মাখা কিছুটা পানি ছিটে এসে আমার চোখে মুখে লাগলো। bangla choti golpo

মনে মনে বললাম, “ম্যাডাম, গোসলের পর আপনাকে যা লাগে! খুব জড়িয়ে ধরতে ইচ্ছা করে।” কিন্তু মুখে কিছু বললাম না। এবারে ম্যাডাম আরেকটু এগিয়ে আসলো। বললো, “তোমার কতদূর? খেতে এসো।” আমি বললাম, “এইতো ম্যাম, সপ্তম পরিচ্ছেদটা লেখা প্রায় শেষ।” বলে খাবার টেবিলে গিয়ে বসলাম। টেবিলের একপাশে স্যার আর ম্যাডাম গিয়ে বসলো। আরেকপাশে আমি। ফাতেমা এলো আমাদেরকে খাবার বেড়ে দিতে। সে প্রথমে স্যারের প্লেটে একটা মুরগীর রান দিলো, এরপর ম্যাডামকে একটা দিলো। ডালও দিলো।

এবার সে আমার পাশে এসে দাড়ালো। একদম টাচ করে দাড়ালো। মনে হলো সে আমার কনুইয়ের সাথে তার ভোদাটা ঘষা লাগানোর চেষ্টা করছে। আমার প্লেটে সে ইচ্ছা করেই মুরগীর পাছাটা তুলে দিলো। অন্যকিছু না দিয়ে মুরগীর পাছা কেন আগে তুলে দিলো সেটা বুঝতে না পেরে আমি ওর চোখের দিকে তাকালাম। ও আবার সেই দুষ্টামী মাখানো হাসি হেসে আমার পায়ের পাতার উপরে ওর একটা পা রাখলো। মুচকি হেসে চামুচে তোলা জিনিসটা দেখিয়ে বললো, “বাইয়া আপনের কিছু লাগবো?” সেই মুহূর্তে আমি তার সিগন্যালটা বুঝতে পারলাম না। bangla choti golpo

আমি নিজ হাতে একটু ডাল নিয়ে, একটা লেবু চিপে খাওয়া স্টার্ট করলাম। মনে মনে ভাবতে লাগলাম, ফাতেমা এটা দ্বারা কি বোঝাতে চাইলো। ভাবতে ভাবতে আমার প্লেটে কখন ভাত ফুরিয়ে এসেছে খেয়াল করিনি। স্যার হঠাৎ বলে উঠলো, “কি হলো? ভাত নাও! এই ফাতেমা, ওকে ভাত দাও, তরকারী দাও।” ও আবার আমায় ঘেষে দাড়ালো। তবে এবার টাচ লাগলো না। আমার প্লেটে খাবার দিতে দিতে ওর হাত থেকে চামুচটা নীচে পড়ে গেলো। ও চামুচ তুলতে টেবিলের নীচে গেলো, বিরাট টেবিল।

স্যার ম্যাডাম, আমার থেকে খানিকটা দূরে। ফাতেমা টেবিলের নীচে গিয়ে চামুচ তোলার ছলে আমার হাটুতে ওর দুধ দিয়ে ঘষা দিলো। আমি নীচে তাকাতেই আবার সেই দুষ্টু হাসি। চামুচটা তুলে নিয়ে ও গেলো বেসিনে। এতক্ষণে আমি ওর ইশারা বুঝতে পারলাম। ও আমাকে দিয়ে ওর ভোদা চোদাতে চায়। আমি কিছু বললাম না। সুযোগের অপেক্ষায় থাকলাম। সেদিন খাওয়া শেষে ফাতেমা বললো, “আপা, আমি তাইলে যাইগা। আবার কাইল আমুনে।” ম্যাডাম বললো, “আচ্ছা যাও, এই শোনো, কাল একটু সকাল সকাল এসো, অনেকগুলো কাপড় ধুতে হবে।” bangla choti golpo

ও চলে যাওয়ার পর আমি আবার থিসিস লিখতে বসলাম। কিছুক্ষণ পর দেখি পাশের ঘর থেকে ম্যাডাম কয়েকটা শাড়ী হাতে বেরিয়ে এলো। আফসোস করে বললো, “ইশ! কতগুলো শাড়ি কিনেছিলাম ঘুরে ঘুরে। উইপোকায় আমার সব শেষ করে দিলো। এটা ধরো তো, দেখি কোথায় কোথায় কেটেছে?” আরেকটা শাড়ী তুলে বললেন, “ইশ! এই শাড়ীটা সিঙ্গাপুর থেকে কিনেছিলাম, আমার প্রিয় শাড়ীটার কি হাল করেছে দেখো। আহ! এই শাড়ীটা কিনেছিলাম লন্ডন থেকে। সর্বনাশ করে দিলো রে, উইপোকায় আমার সর্বনাশ করে দিলো।

” কাঁদো কাঁদো কণ্ঠে ম্যাডাম যখন এই কথাগুলো বলছিলো, তখন স্যার এসে বললো, “আগেই বলেছিলাম, বাসায় একটা কাজের বুয়া রাখো। আমরা কেউ বাসায় থাকিনা, সারাদিন বাইরে ব্যাস্ত থাকি। পোকায় তো কাটবেই।” এরপর আমাকে ডেকে বললো, “শোনো, তুমি একটু বাংলাদেশ প্রকাশনীতে যাও তো, আমার একটা উপন্যাসের পান্ডুলিপি দিচ্ছি, ছাপতে দিয়ে এসো। এবার বইমেলায় বেরোবে।” আমি বাইরে চলে গেলাম। সেদিন আর বিশেষ কিছুই ঘটলো না। তবে পরেরদিন বাসা খালি পেলাম।

সকাল আটটায় শিক্ষা মন্ত্রণালয়ে মিটিং আছে বলে ম্যাডাম বেরিয়ে গেলেন। স্যার বেরোলেন সাড়ে নয়টায়। বাসা পুরা খালি। সন্ধ্যার আগে কারো ফেরার সম্ভাবনা নেই। আমি সোফায় শুয়ে বিভূতিভূষণের আদর্শ * হোটেল বইটা পড়ছিলাম। একেবারে মুগ্ধ হয়ে পড়ছিলাম। কী তার কাহিনী! কী তার দৃশ্য বর্ণনা! এক কথায় মাস্টারপীস। সবেমাত্র পঁচিশ কি তিরিশ পৃষ্ঠা পড়েছি, বাবুর্চীটা যেই নিজে একটা হোটেল দেওয়ার কথা ভাবতে শুরু করেছে, এমন সময় দরজায় কলিং বেল।

আমি ফুটো দিয়ে চেয়ে দেখি ফাতেমা। দরজা খুলে দিলাম। ও বললো, “বাইয়া, বাসায় কেউ নাই?” আমি বললাম, “শুধু আমি আছি, ওদের ফিরতে রাত হবে। আর শোনো, ম্যাডাম তোমাকে ঐ কাপড়গুলো ধুতে বলে গেছে।” আমি তখন আর কথা বাড়ালাম না। কারণ আমার মাথায় তখনো আদর্শ * হোটেল ঘুরছে। আমি আবার সোফায় গিয়ে বই খুললাম। বাথরুম থেকে কিছুক্ষণ পরপর কাপড় কাঁচার শব্দ আর পানি ঢালার শব্দ আসতে লাগলো। পানি ঢালার শব্দে আমার মনে পড়ে গেলো, বারান্দার ফুলগাছে তো এখনো পানি দেওয়া হয়নি। bangla choti golpo

আমি বই রেখে বাথরুমের দরজায় গিয়ে দাড়ালাম। বললাম, “ফাতেমা, ঐ ছোট লাল বালতিটা আমার একটু লাগবে, গাছে পানি দিতে হবে।” ফাতেমা বালতিটা নিয়ে এগিয়ে এলো। একটু দুষ্টামী মাখা হাসি হেসে বললো, “বাইয়া, আপনের এই প্যানডা তো ময়লা অইছে, খুইলা দ্যান ধুইয়া দেই।” আমি ভাবলাম এই তো সুযোগ ওর সাথে ঘনিষ্ট হওয়ার। আমি বললাম, “গোসল করার সময় আমি নিজেই ধুয়ে নেবো ভাবছিলাম। ঠিক আছে, তুমিই যখন ধুয়ে দিচ্ছো, তাহলে গোসলটা এখনই সেরে নেই।”

আমি তাড়াতাড়ি গাছে পানি দিয়ে অন্য দুইটা প্যান্ট নিয়ে বাথরুমের দরজায় দাড়ালাম। বললাম, “দেখো তো ফাতেমা গোসলের পর এই হাফ প্যান্টটা পরবো, নাকি ফুল প্যান্টটা পরবো।” সে বললো, “আপনের যেইডা ইচ্ছা পরেন। যা গরম, হাফ প্যান পরাই বালো” বলে নিজের বুক থেকে ওড়নাটা খুলে আমাকে ধরিয়ে দিয়ে বললো, “বাইয়া, এইডারে এট্টু কষ্ট কইরা ঐডার লগে ঝুলায়া রাহেন তো!”। bangla choti golpo

আমি ওর ওড়নাটা নিয়ে রেখে দিলাম। এরপর আমার পরণের প্যান্ট খুলতে খুলতে বললাম, “হ্যা, সত্যিই বলেছো, আজকাল যা গরম পরে, আমার তো মনে হয়, সারাদিন এভাবে আন্ডারওয়ার পরেই কাটিয়ে দেই।” একথা শুনে সে হো হো করে হেসে উঠলো। বুকে ওড়না না থাকায় ওর টসটসে দুধগুলো অনেকখানি উন্মোচিত হয়েছে। হাসির চোটে দুধগুলো লাফিয়ে উঠলো। ও বালতি থেকে একটু পানি নিয়ে আমার আন্ডারওয়ারে ছিটিয়ে দিয়ে বললো, “যান বাইয়া, ফাজলামী কইরেন না।

ওই কোনায় শাওয়ারের নীচে দাড়ায়া গোসল করেন, আমি এই কোনায় কাপড় কাচি।” এদিকে পানিতে ভিজে আমার আন্ডারওয়ারের ভিতর থেকে ধোন উকি দিচ্ছে। তাছাড়া ওর দুধ দেখে ধোন কিছুটা শক্তও হতে আরম্ভ করেছে। আমি শাওয়ার ছেড়ে দিলাম। শীতল পানিতে আমার সারা শরীর ভিজে গেলো। ফাতেমা কাপড় কাঁচতে কাঁচতে একটু পরপর আমার দিকে তাকাচ্ছে। একটু পর বলে উঠলো, “বাইয়া, আপনের বুকে অত পশম ক্যা? আমগো বস্তির এক খালায় কয়, যাগো বুকে পশম বেশী, তাগো মনে দয়ামায়া নাই।
আমি একটু মজা করার জন্য বললাম, “কি ব্যাপার, তুমি একটু পরপর আমার দিকে তাকাচ্ছো কেন? তোমার না স্বামী আছে? বিবাহিত মেয়েদের পরপুরুষের দিকে ওভাবে তাকিয়ে থাকতে নেই।” একথা শুনে ফাতেমা হাসতে হাসতে আবারও একটু পানি ছিটিয়ে মারলো আমার দিকে। বললো, “ওরে আমার পরপুরুষ রে!” কিন্তু সে কাপড় কাঁচার ফাঁকে ফাঁকে আমাকে দেখতেই লাগলো। আমিও বেশী সময় নিয়ে গোসল করতে থাকলাম।

মনে মনে বললাম, “ফাতেমা, তুমি যদি এভাবে তাকিয়ে থাকো, তাহলে আজ সারাদিন ধরে গোসল করতেও আমার আপত্তি নেই।” একটু পর ফাতেমা উঠে আমার দিকে এগিয়ে এলো, একটু দূরে দাড়িয়ে বললো, “আইচ্ছা বাইয়া, আপনের জাইঙ্গাতে এইডা কি লেহা? পি…এল…এ… ফাতেমা বানান করে পড়তে লাগলো।” আমি বললাম, “কাছে এসে দেখো।” ও এবার হাটু গেড়ে আমার পায়ের কাছে বসে পড়লো। আঙ্গুল দিয়ে স্পর্শ করে অক্ষরগুলো পড়তে লাগলো পি…এল…এ…ওয়াই…বি… এবার আমি ওর দিকে আরেকটু এগিয়ে বললাম প্লেবয়। bangla choti golpo

ফাতেমা যে পজিশনে বসেছে, তাতে ওর দুধগুলো ক্লিয়ারলি দেখা যাচ্ছিলো। আর আমার ধোনটাও রক্তের চাপে আস্তে আস্তে ফুলে উঠছিলো। আমি বললাম, “আহা! গরমে তো তুমি ঘেমে যাচ্ছো, জামাটা খুলে ফেলো… টেনশন কোরোনা, বাসায় তুমি আর আমি ছাড়া আর কেউ নেই।” ওর দুই বাহু ধরে ওকে দাড় করালাম। বললাম, “দুই হাত উচু করো, আমি খুলে দিচ্ছি। ইশ! মেয়েটা ঘেমে অস্থির হয়ে গেছে। নাকি ঠাণ্ডা পানিতে গোসল করে নেবে?” বলে ওর জামাটা খুলে ওড়নার সাথে ঝুলিয়ে রাখলাম।

ওর পরণে এখন শুধু একটা সালোয়ার আর ব্রেসিয়ার। ও বললো, “অহন না বাইয়া, কাপড়গুলা দুইয়া লই।” আমি মনে মনে বললাম, “যা খুশী করো, আজ তোমায় নিয়ে জান্নাতে যাবোই যাবো।” ফাতেমা কাপড় ধোয়ায় মন দিলো। আমি ওকে দেখিয়ে দেখিয়ে সারা গায়ে, পায়ে সাবান মাখতে লাগলাম। ও বিষয়টা খুব এনজয় করছিলো, তাই দেখে আমারও উত্তেজনা বেড়ে গেলো। বললাম, “ফাতেমা, একটু এদিকে এসো তো! আমার পিঠে একটু সাবান মেখে ভালোমতো ঘষে দাও। পারবে?” ওর চোখদুটো চকচক করে উঠলো। উঠে দাড়িয়ে বললো, “ক্যান পারমুনা বাইয়া। bangla choti golpo

রোজই তো আমার জামাইরে সাবান ডইলা দেই। দেহি সাবানডা দ্যান। আর ওইদিকে ঘুইরা বন।” আমি বসে পড়লাম। ও আমার পিঠে সাবান ঘষতে থাকলো। ঘষতে ঘষতে কখনো কখনো ওর হাত আমার আন্ডারওয়ারকে টেনে আরেকটু নীচে নামিয়ে দিচ্ছিলো। ও আমার পিঠে একমগ পানি ঢেলে দিলো। বললো, “এইবার আমার দিকে ঘোরেন, বুকটাও ডইলা দেই।” ওর প্রস্তাবে আমার ধোনটা নেচে উঠলো। ও আমার কাধে ওর বাম হাত রেখে ডান হাত দিয়ে সাবান মাখতে থাকলো।

ওর দুধগুলো তখন ব্রা ভেদ করে যেন বেরিয়ে আসতে চাচ্ছে। আর পানির ছিটা লেগে ওর পাজামাটাও ভিজে শরীরের সাথে সেটে গেছে। উরুর আকৃতি স্পষ্ট হয়ে উঠেছে। ও আমার গলা থেকে শুরু করে নাভি পর্যন্ত সাবান ঘষছিলো। আমি আন্ডারওয়ারটা টেনে আরো দুই আঙ্গুল নীচে নামিয়ে দিলাম। হঠাৎ ও বলে উঠলো, “একী বাইয়া! আপনের নাভির নীচে এই কাটা দাগটা কীসের?” আমি বললাম, “ও কিছু না! ছোটবেলায় সাইকেল চালাতে গিয়ে কেটে গিয়েছিলো ।
ও সাথে সাথে বললো, “বিশ্বাস করবেন না বাইয়া, আমারও ঠিক একই জায়গায় একটা কাটা দাগ আছে, তয় আরেকটু নীচে।” এবারে ওর আমন্ত্রণ আমার কাছে স্পষ্ট হয়ে উঠলো। বললাম, “কই দেখি?” ও পাজামার ফিতাটা ঢিলা করে দিলো, কিন্তু পাজামা খুললো না। একটু নীচে টেনে নামালো। কিন্তু তাতে কোনো কাটা দাগ দেখা যাচ্ছিলো না। আমি বললাম, “কই? কোনো কাটা দাগ তো দেখতে পাচ্ছিনা?” ও বললো, “দাগটা আর ইট্টু নীচে বাইয়া।” আমি অধৈর্য হয়ে উঠলাম।

ওর সামনে হাটু গেড়ে বসে পড়লাম। আমার মুখ তখন ঠিক ওর পাজামার সামনে। এত কাছে নাক নিয়ে যাওয়ায় ভোদার একটা অসাধারণ গন্ধ পাচ্ছিলাম। বললাম, “কই? আমি এখনো দেখতে পাচ্ছিনা। আর একটু নামাও।” ও তখন চোখ বন্ধ করে দ্রুত শ্বাস নিচ্ছে। ওর ফর্সা মেদবহুল নাভি দ্রুত ওঠানামা করছে। কামোত্তেজনায় কাতরাচ্ছে। ও বললো, “আর নামাইতে পারুমনা বাইয়া, আমার শরম করতাছে। আপনের দ্যাহনের শখ থাকলে নিজে খুইলা দেইক্কা লন।” আমি আর দেরী না করে ওর পাজামা ধরে টান দিলাম, এক টানে হাটু পর্যন্ত নামিয়ে ফেললাম। bangla choti golpo

ভেতর থেকে হালকা কালচে গোলাপী রঙের ভোদাটা বেরিয়ে এলো। দেখলাম ভোদাটা ফুলে উঠেছে। কোথাও একটা বাল নেই। বোধহয় কাল রাতেই শেভ করেছে। ভোদার প্রবেশদ্বার দিয়ে এক দুই ফোটা আঠালো পদার্থ বের হয়ে এসেছে। বুঝলাম, ভেতরটা রসে টইটুম্বুর হয়ে আছে। মজা করে বললাম, “কই ফাতেমা? আমি তো কোনো কাটা দাগ দেখছিনা?” সে এবার গোঙানীর মতো শব্দ করে দুই হাত দিয়ে আমার মাথার চুল ধরে আমার মুখটাকে নিয়ে ভোদার সামনে ঠেসে ধরে ভোদাটা সমানে ঘষতে থাকলো।

আমি এবার দু হাত দিয়ে তার পাছা আকড়ে ধরলাম। ধরে ভোদায় কয়েকটা চুমু দিলাম। ভোদার মধ্যে জিহ্বা ঢুকিয়ে ভোদার রস চুষে চুষে খেতে লাগলাম। বললাম, “ফাতেমা, তুই আমাকে বিয়ে করবি?” সে ভোদাটা আমার মুখের সাথে আরো শক্ত করে চেপে ধরে বললো, “কীযে কন না বাইয়া! আমার সোয়ামী আছে না?” আমি এবার উঠে দাড়ালাম। ফাতেমাকে বুকে জড়িয়ে ধরলাম। ওর পিঠে হাত বুলাতে বুলাতে বললাম, “থাকুক স্বামী। তুই ওকে তালাক দিবি।” bangla choti golpo

ফাতেমা আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলো। আমার ঘাড়ে চুমু দিয়ে বললো, “তালাক দিয়ামনা বাইয়া। হ্যার তো কুনু দোষ নাই।” আমি ওকে উচু করে নিয়ে দেয়ালের সাথে ঠেকালাম। আমার আন্ডারওয়ারটা খুলে ফেললাম। ওর পাজামাটাও খুলে দিলাম। এরপর দেয়ালে দু হাত রেখে ওর সামনে দাড়ালাম। ওর চোখের দিকে তাকিয়ে আরেকটু এগিয়ে গেলাম। বললাম, “ঠিক আছে, তালাক না দিতে চাস, না দিবি। কিন্তু কথা দে, যতদিন এই বাসায় কাজ করবি, যেদিন বাসা খালি থাকবে, সেদিন আমি আর তুই চোদাচুদি করবো। ঠিক আছে?”

ও আমার ধোন হাত দিয়ে ধরে ওর ভোদার প্রবেশদ্বারে নিয়ে সেট করলো। বললো, “এ আর কওন লাগে! আপনেরে পয়লা দেইক্কাই আমি আপনের পিরীতে দেওয়ানা অইছি। যতদিন এ বাসায় চারকি করুম, ততদিন আপনেরে দিমু। অহন তাড়াতাড়ি ডুকান।”ভোদাটা অনেকক্ষণ থেকেই রসে ভরে উঠেছিলো। ঈষৎ চাপ দিতেই পিচ্ছিল যোনিপথে ধোনটা ঢুকে গেলো। মহান তৃপ্তিতে দুজনেই আহ করে উঠলাম। ও আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো, আমিও ওকে শক্ত করে জড়িয়ে ধরলাম।
[+] 1 user Likes Abirkkz's post
Like Reply
#15
প্রথম গল্পটাতো " লেখক " এর লেখা " সিরিজা " উপন্যাস থেকে নেওয়া। 
Like Reply
#16
(24-12-2022, 09:56 AM)ddey333 Wrote: প্রথম গল্পটাতো " লেখক " এর লেখা " সিরিজা " উপন্যাস থেকে নেওয়া। 

Thanks
আমি নেটে এটুকুই পেয়েছিলাম,
আসল গল্পের সন্ধান দেয়ার জন্য ধন্যবাদ
পুরোটা পড়ার ইচ্ছা ছিল
Like Reply
#17
কাজের মেয়ে উর্মিলাকে চোদা

আমার নাম সুদীপ, আমার অনেক দিন ধরে নজর ছিল আমাদের কাজের মেয়ে উর্মিলার ওপর। অনেক দিনের ইচ্ছা উর্মিলা কাজের মেয়ে কে চোদা।
বযস হবে ২০-২৫ সম্ভবত। দিব্বি ডাগর ডোগর চেহারা যদিও গায়ের রং কালো কিন্তু একটা চটক আছে। আমার বাড়িতে কাজ করে আর থাকে সামনের দিকে ছোট্ট একটা কোযাটার এ। ওর স্বামীর একটা পান দোকান আছে। উর্মিলা আমার কাছে বেশকিছু দিন ধরে কাজ করে আর যথেষ্ট মাইনে ও পায়। যখনই দেখি ও উবু হযে ঘর মোছার কাজ শুরু করেছে আমি সোফায় বসে কাগজ পড়ার ভান করি কিন্তু আমার চোখ থাকে ওর দিকে।
উর্মিলার দুটি স্তন ওর ব্লাউজ এর ভেতর দুলতে থাকে আর ওর সুডৌল পাছা টা যেন আমাকে ডাকে। আমার অনেক দিনের শখ যে একদিন উর্মিলা কে ভালো করে রসিয়ে রসিয়ে চুদব কিন্তু ওর ইচ্ছার বিরুদ্ধে নয় কারণ* তাতে* মজা নেই। তাই দিনের পর দিন আমি ওর ডাগর শরীরটা আড়চোখে করে দেখি আর ভাবি ওই শরীর থেকে যখন কাপড় সরে যাবে তখন কেমন লাগবে আমার ন্যাংটা কাজের মেয়ে কে আর কি কি করা যাবে ওর সাথে.. আমি জানি যে উর্মিলা ও কিছু কম যায় না* কারন আমি লক্ষ্য করেছি যে কোন না কোন বাহানায ও কখনও নিজের পেট বা কখনও নিজের বুকের ভাঁজ আমাকে ইচ্ছে করে দেখায়।
kajer meye choti

যাই হোক এই কামনা নিয়ে আমার দীর্ঘ দিন কাটার পর একদিন আমার ভাগ্যে খুলে গেল। একদিন কাজে এসে উর্মিলা আমার কাছে এসে মুখ ছোট করে দাডাল, আর বললো `একটা কথা বলব দাদা ‘।* হ্যাঁ বলো না, আমি জবাব দিলাম।দাদা আমাকে ১০,০০০ টা টাকা ধার দিতে পারেন? ও বললো।১০ হাজার সে তো অনেক টাকা? এতো টাকা তুমি কি করবে? আমার জিজ্ঞাসা। আমতা আমতা করে যা ও বলে বুঝতে পারলাম যে ওই টাকা টা ও ওর স্বামীর একটা গোপন জমানো থেকে সরিয়েছে আর এখন সেই টাকা কি কাজে ওর স্বামীর লাগবে। যদি সে ই জায়গায় ওই টাকা না পায় তাহলে উর্মিলার যে প্রচুর মারধর জুটবে এই নয় তার সাথে বাড়ি থেকে বের করে দিতে পারে।

আমি অনেক চিন্তা করার ভান করে তারপর ওকে জিজ্ঞেস করলাম, এতো অনেক টাকা, ঠিক আছে আমি দেব, কিন্তু আমার কি লাভ হবে? আমি কি পাবে? এই শুনে উর্মিলা কাদো কাদো মুখ করে আমায় বললো আপনি যা চাইবেন আমি দেব কিছুতে না করব না, কিন্তু* আমায় বাচান দাদা। নইলে আমাকে মেরে ফেলবে। কবে লাগবে টাকা, আমি জানতে চাইলাম। kajer meye choti কাল বা পরশু, বেশি দেরি করা জাবেনা, ওর উত্তর। ঠিক আছে আমি বললাম, কাল পেয়ে যাবে। আর আমার বেশি কিছু চাই না, তুমি খালি তোমার শাড়ি টা খুলে ফেল আর তারপর কাজ করো। 

কথাটা শুনে চমকে উঠল উর্মিলা কিন্তু সম্ভবত মনে মনে জানত যে এই ধরনের কিছু একটা করতে হবে। আর কথা না বলে ও আস্তে আস্তে নিজের শাড়ি টা শরীর থেকে খুলে ফেলল। আমার এত বছরের সপ্ন আজ প্রায় বাস্তব। শায়া আর ব্লাউজ পরে সে আমার সামনে দাঁড়িয়ে। আমি বললাম যে ব্লাউজ টাও খুলে ফেলো। একটু ইতস্তত করে ও খুলে ফেলল নিজের ব্লাউজ আর আমি দেখলাম তার নিচে কিছু নেই।

আমি জানি যে অনেক কাজের মেয়ে আছে যারা ব্রাউজ এর নিচে কিছু পারেনা, কিন্তু ভাবতে পারিনি যে কবিতা ও খালি থাকে কারণ বাইরে থেকে কিছু বোঝা যায় না। ওর বুক দুটো দেখেও বোঝাও যায় না যে ও ২ বাচ্চার মা, পুরো ডাঁসা দুটো মাঝারি মাপের মোটা মোটা বোটাওলা দুধ। আমি গরম খেতে শুরু করলাম সঙ্গে সঙ্গে। মুখে বললাম ঠিক আছে এবার শায়াটাও খুলে ফেলো দেখি.. আমার মুখের দিকে তাকিয়ে থাকতে থাকতে ও জিগ্যেস করল টাকা টা দেবে তো দাদা এইসব করিয়ে? kajer meye

আমি বললাম আরে দেব রে বাবা যা বলছি তা তো আগে করো। আমি জানি যে ও আমার বাড়িতে সকাল থেকে সন্ধ্যা রাত পর্যন্ত কাজ করে আর তারপর বাড়ি যায় তাই আমার হাতে অনেক সময় আছে এখন সবে সকাল দশটা । আমার কথা শুনে উর্মিলা নিজের শায়ার দড়ি টা খুলে দিতে দিতে আমার দিকে তাকিয়ে একটা কামুক হাসি হাসল আর তার সাথে সাথে ওর শায়াটা খুলে মাটিতে পড়ে গেল।* একদম ন্যংটো হয়ে ও আমার সামনে দাঁড়িয়ে, গায়ে লেশমাত্র কাপড় নেই আর যৌবন যেন উথলে উথলে উঠছে।
আমার চোখ প্রথম গেল ওর দুই পায়ের মাঝখানে, যেন ছোট্ট একটা জঙ্গল করে রেখেছে কেউ, কালো কুচকুচে চুলে ওর গোপন জায়গাটা ভর্তি। আমার ধন তার মধ্যে ওই দৃশ্য দেখে পায়জামার মধ্যে খাড়া হয়ে গেছে আর উর্মিলা তা লক্ষও করেছে আমার দিকে মৃদু হেসে। আমি নির্লজ্জের মত ওকে জিজ্ঞেস করলাম তোমার গুদে এতো বাল কেন উর্মিলা? তোমার স্বামী যখন চোদে তখন কিছু বলেনা এত লোম দেখে? kajer meye choti

উর্মিলা জবাব দিল যে ও আর ওর স্বামীর মধ্যে প্রায় সাড়ে তিন বছর কোনও শারীরিক সম্পর্ক নেই কারণ ওর স্বামী নাকি কোনো এক অজানা মেয়ের সাথে ওসব করে আর তাই উর্মিলা ওকে নিজের সাথে করতে দেয় না। আমি তো অবাক, তাহলে তুমি কি করো? অন্য কাউকে দিয়ে চোদাও ? না, ও জবাব দিল আমি কাউকে দিয়ে চোদাই না, একবার যদি অন্য কারো কাছে পা খুলে দি তাহলে আর কী রেহাই থাকবে দাদা তখন যখন খুশি শুইয়ে দেবে আর দিতে থাকবে। 

অনেক জানোয়ার এর নজর আছে আমার ওপর কিছু আমি কাছে ঘেশতে দিই না। আমি বুঝলাম যে আমার মত ওও গরম হয়ে আছে মন্দ কি। ঠিক আছে আমি বললাম, তুমি ঘরটা মুছে নাও আগে। এইভাবে? ন্যাংটা হয়ে? ও জিগ্যেস করল। হ্যাঁ ন্যংটো হয়েই মোছা আর আজ সারাদিন তুমি ন্যংটো হয়েই থাকবে, এই বলে আমি পায়জামা টা খুলে ফেললাম আর আমার খাড়া নুনুটা বেরিয়ে এলো। আমার অবস্থা দেখে উর্মিলা মুচকি হেসে বলল আমি তো জানতাম দাদা যে তুমি আমার সাথে নষ্টামি করতে চাও কিন্তু মুখে কিছু বলতে পার না, কিন্তু তুমি আমার দুধের দিকে আর পোদের দিকে যেভাবে তাকিয়ে থাকো তাতে আমি তো ভাবতাম তুমি কোন এক দিন আমাকে নির্ঘাত টেনে নিয়ে গিয়ে চুদে দেবে। kajer meye choti

কিন্তু তুমি আর চোদার সাহস করতে পারো না। এই বলে আমাকে আরো গরম করে আমার ন্যংটো দাসী বালতি এনে ঘর মুছতে শুরু করল। পুরো উলঙ্গ অবস্থায় যখন ও হামাগুড়ি দিয়ে মুছতে শুরু করল সে এক দেখার মত দৃশ্য। ওর রসালো দুধ দুটো ঝুলে আছে আর থেকে থেকে দুলছে, ওর পেটের জমা চর্বি থিরথির করে কাঁপছে আর ওর সুন্দর সুডৌল পাছা দুটো মাঝে মাঝে ফাঁক হচ্ছে আর বন্ধ হচ্ছে। পেছন থেকেও ওর গুদের চুলগুলো দেখা যাচ্ছে।

আমার দিকে পোদ করে উর্মিলা যখন মুছতে মুছতে পিছিয়ে আসছে আর আমার নিজের ওপর জোর থাকলো না, আমি সোফা থেকে নেমে এসে ওর পেছনে এলাম আর ওর কোমরটা জরিযে ধরে ওর পোদে চুমু দিতে শুরু করলাম, সঙ্গে সঙ্গে উর্মিলাও ওর পোদটা আমার মুখের দিকে ঠেলে দিল আর গোঙাতে লাগলো। একটা ঘামভেজা মিষ্টি অশ্লীল গন্ধ ওর গায়ে। আমার মনে হলো যেন আমার সারা শরীরে আগুন লেগে গেছে,  আমি ওকে পিছন থেকে জড়িয়ে ধরে আমার ধান টা ওর দুটো পায়ের মাঝে ঢুকিয়ে দিলাম আর ওর দুধ দুটো দু হাত দিয়ে ময়দার মতো চটকাতে লাগলাম। উর্মিলা কোমর দুলিয়ে আমার বাড়াকে আরাম দিতে লাগলো। আমার বাড়াটা ওর গুড়ের মুখ আর ওপর ঘষা খাচ্ছিল। ওর গুদেরে পর্সে আমার বাড়া আরো উত্তেজিত হয়ে উঠলো।

তারপর আমি নিচে দিকে নামে ওর পোদ খেতে শুরু করলাম পাগলের মতো। kajer meye choti ঘর মোছার বালতি উল্টো সারাঘর জল পড়ে সে এক অদ্ভুত অবস্থা আর তার মধ্যে উর্মিলা একটা চার পায়ের জন্তুর মত পাছা উঠিয়ে পড়ে রয়েছে আর আমি কামুকের মত ওর পোদে মুখ গুঁজে ওকে খাচ্ছি। আমার নুনুটা মনে হচ্ছে এখুনি ফেটে যাবে আর আমাদের গোঙানি আর কাতরানোর আওয়াজ না জানি কত দুর যাচ্ছে। উর্মিলার পোদ খেতে খেতে মনে হলো আমি আর পারবে না, এবার ওকে চুদেই দেব না হলে ধনটা ফেটে যাবে, কিন্তু অনেক কষ্টে নিজেকে থামালাম কারণ সময় অনেক আছে আর এখুনি যদি ওর গুদে চুদে দি তাহলে তো মজাটাই চলে যাবে।
প্রায় আধ ঘণ্টা ধরে ওর পোদ খেয়ে যখন মুখ তুললাম তখন উর্মিলাও একটু শান্ত হয়েছে ওর শরীর সম্ভবত একটু জুরিযেছে। আমি জিজ্ঞেস করলাম আরাম হলো উর্মিলা? তাতে ও আমার দিকে তাকিয়ে আস্তে করে বলে উঠল হ্যাঁ দাদা কিন্তু আমায় আরো সুখ দাও। আমার কাছে তখন ওকে সুখ দেবার একটাই রাস্তা, উর্মিলার পোদ মারা .. কারণ ওর ওই পায়ের ফাঁকের জঙ্গলের ভেতর আমি এখনই ঢুকতে চাই না, আমি ওর গুদ মারব সবার শেষে। আমি জিভ দিয়ে যা বুঝেছি যে ওর পেছন দিয়ে কেউই ঢোকেনি, তাই ২ বাচ্চার মা হলেও ওর কাছে এই রতিকলাটা অজানা আর ওর পোদটা এখনও কুমারী। kajer meye choti

আমি ওকে জড়িয়ে ধরে বললাম আমি জানিনা তুমি করেছ কিনা বা জানো কি না, কিন্তু আমি তোমার পেছন দিয়ে ঢুকতে চাই ভালোবাসতে চাই আর আমার বীয্ তোমার পেছনেই ভেতরে ফেলতে চাই, আমায় দেবে করতে? আমার কথা শুনে ও আমার মুখের দিকে তাকিয়ে থাকতে থাকতে জিজ্ঞেস করল, তুমি তারমানে আমার পোদ মারবে দাদা? না আমি আগে কখনো করিনি, লাগবে খুব? আমি বললাম না না আমি জানি কি করে করে আর কৃম লাগিয়ে করলে অত লাগে না, তুমি আরাম পাবে। করবে?

ও রাজী হওয়াতে আমি বাথরুম থেকে কৃম নিয়ে এলাম আর আমার নুনুতে বেশ ভালো করে লাগালাম, তারপর উর্মিলার মাথা নিচু করে শুইয়ে খালি কোমর থেকে পাছাটা উপর করে দিলাম। আমার আঙ্গুল এ কৃম নিয়ে ওর পোদের মধ্যে আস্তে আস্তে করে দিতে লাগলাম। আমি প্রতিবার আঙ্গুল দি আর ও কেঁদে ওঠে লাগছে বলে.. আর আমার নুনুটা ততই লাফিয়ে ওঠে। যাইহোক এইভাবে করে আমি অবশেষে ওর পেছনে গিয়ে ওর পোদটা ফাঁক করে আমার নুনুটা ঢোকাতে থাকলাম আর ও গোঙাতে থাকলো দাদা নাগো আর না লাগছে। kajer meye choti

আমার নুনুর মাথাটা একটু মোটা আমি জানি যে ওটা ঢুকে গেলে আমি পুরোটাই ঢুকিয়ে দিতে পারব, তাই দুহাতে উর্মিলার কোমর ধরে আমি ওর গোঙানি আর প্রতিবাদ না শুনে আরও চাপ দিতে থাকি। কবিতার গোঙানি এবার আর্তনাদে পরিনত হয়ে যায় অবশেষে কান্নায়। আর তারই মধ্যে আমার মোটামাথা ধনটি ওর পেছন দিকে পুরো ঢুকে যায়। একটা জোরালো আর্তনাদ করে থরথর করে কেপে ওঠে উর্মিলা, আমি ওর কোমর জাপটে ধরে আছি আর আমরা দুজনে একসাথে মিশে গেছি।

আমি ওর ভিতরে আটকে গেছি যেন। ওঃ এতো আটোসাটো ওর পোদের ভিতরে যে আমি কেমন অসহায় বোধ করছি। আর যতক্ষণ না আমি আমার মাল এই গর্তে ফেলছি ততক্ষণ পর্যন্ত বোধ হয় বেরতেও পারব না এমন আটকে আছে। আমি ওর কোমর জড়িয়ে ধরে ওর কানের কাছে মুখ এনে বললাম একটু লাগবে সোনা আমার কিন্তু আরামও পাবে খুব, আর এই বলে আমি ওকে পেছন থেকে আস্তে আস্তে চুদতে শুরু করলাম। আমার শুরু করার সঙ্গে সঙ্গে ওর গোঙানি আর কান্না শুরু হলো। kajer meye choti

তোমার দুই পায়ে পড়ি দাদা আমায় ছেড়ে দাও, ওঃ খুব লাগছে, ওমাগো না না না, ইত্যাদি ইত্যাদি। আমি পেছন থেকে প্রায় ওর ওপর চড়ে উঠে ওকে আরো জোরে জোরে চুদতে শুরু করলাম আর দু হাত দিয়ে ওর ঝুলে থাকা দুধদুটো ধরে টানতে আর কচলাতে লাগলাম। আমার বিচি দুটো বারবার উর্মিলার পোদের নিচে চাপ দিতে লাগলো আর আমার নুনুটা ওর পাছার ভিতরে ঢুকতে বেরতে লাগলো। এক কামুক আওয়াজ আমাদের দুজনেরই গলা থেকে আর তার সাথে দুজনেরই গোঙানি.. ওর দিকে তাকিয়ে দেখি ও প্রাণপণে মাটিতে আচোড় কাটছে আর নিজের ঠোঁট কামড়ে ধরছে।

প্রায় ২০-২৫ মিনিট ধরে এই ঠাপাঠাপি চলতে চলতে আমি বুঝলাম যে আমি আর নিজেকে ধরে রাখতে পারবোনা আর উর্মিলার কাতরানোও বেড়ে গিয়েছে তাই একটা শেষ ঠাপান দিয়ে আমার নুনুটা ওর পোদের একদম ভিতরে ঢুকিয়ে দিয়ে ওর দুধ দুটো শক্ত করে চেপে ধরে কোনমতে ককিয়ে উঠলাম উর্মিলা আঃ উর্মিলা আমি দিচ্ছি এবার তোমাকে সোনা। 

আমার নুনুটাও থরথর করে কাঁপছিল আর তাই উর্মিলাও সম্ভবত বুঝতে পারছিল যে আমি এবার ওকে দেবো, তাই ওর সারা শরীর কেমন শক্ত হয়ে গেল আর তার সাথে সাথে ওর পোদের ভিতরটাও শক্ত হয়ে আমার নুনুটাকে চেপে ধরলো আর ও ওর পাছাটা আরও ওপরে ঠেলে তুলে দিল যেন আমার কাছ থেকে নেবার জন্যই। আমি ওর কোমরটা জাপটে ধরে ওর পোদের মধ্যে বীর্য ত্যাগ করতে শুরু করলাম। মনে হলো যেন একটা গরম আগুন আমার শরীর থেকে নেমে আসছে আমার লিঙ্গ বেয়ে।

নুনুর মুখ থেকে বন্যার মত বীর্য দমকে দমকে উর্মলার পোদের ভিতরে দিতে লাগলাম আর একবার মাগো বলে চীৎকার করে ঊর্মিলাও নেতিয়ে পড়লো আর একবার কেপে উঠলো সম্ভবত ওর নিজেরও রস ফেললো। তিনবার ওর ভেতরে মাল ফেলে আমিও ওর ওপর শরীর ছেড়ে দিলাম আর দুজনেই এই মিলনবদ্ধ অবস্থায় পড়ে রইলাম। আমার পাচ বছর ধরে দেখা সপ্নর কিছুটা অন্তত সফল হলো।


Like Reply
#18
কাজের মাসি আরতি
আমাদের বাড়ির কাজের মাসি আরতি । bangla choti masi দেখতে খুব একটা সুন্দর না তবে তার শরীর দেখতে অনেক সুন্দর ।যেমন সুন্দর পাছা , সুন্দর দুদ আর সুন্দর পেট । তো এরকম ই একদিন হটাত প্রতিদিনের মতো উনি কাজ করতে আমাদের বাসায় সকাল ও বিকাল এ আশেন ।
সকালে বাড়ীতে সবাই থাকে তাই ওভাবে কিছুই হয়না , তবে যখন দুপুরে আসে তখন প্রায় সবাই ঘুমায়। এমনি একদিন দুপুরে উনি আসেন,আমি দরজা খুলে দি আর উনি কাজ করেন ।

কাজের মাসি চোদার গল্প

আমি ঘুমায়া যাই । কিছুক্ষন পরে, হঠাৎ অনুভব করি ক যেন আমার বাড়া কে উঠানামা করাচ্ছে । চোখ খুলে দেখি মাসি আমার বাড়ার নিজের হাতে নিয়ে উঠানামা করাচ্ছে ।



আমার যে কি ভালো লাগছিলো বলে বুঝানো জাবেনা। আমি উনার বাড়া খেচা ফিল করতে লাগি।



আমি – আহ আহ মাসি । খুব ভালো লাগছে । চালাইয়া যাও এমন খেচা।

মাসি – ভালো লাগছে বাবু তোমার । হুম , চুষে দেবো কি ?

আমি – হা গো খেঁচা হলে চুষে দিও ।

মাসি – আচ্ছা ঠিকাছে ।

kajer masi ke chodar choti golpo

তারপর, উনি নিজের শারির আঁচল নামিয়ে আঁচল দিয়ে বাড়া টাকে ঢেকে খেঁচে দিতে লাগলেন । উনার দুদ দেখে আমার বাড়া আর তাজা হয়ে উঠলো ।

মাসি – কেমন লাগছে এখন,বাবু । আমাকে তো তুমি খুব আর চক্ষে দেখতে জকন আমি ঘর মুছতাম , একন দেখো আমার দুদ দেখো ।

আমি – হা মাসি আপনার দুদ দেখে আমার বাড়া আর তেজ বেরে গেলো , ওটাকে মুখে নেন তারাতারি নাহলে আপনার সারি আমার বাড়ার ফেদায় মেখে যাবে ।



মাসি – হা গো হা নিচ্ছি , আআম আমা আম আম উম্ম উম্ম ইস কি সুন্দর আর লম্বা মোটা বাড়া গো তোমার আহ আহ আহ আমার পুরো মুখ ভরে গেলো একদম ।



আমি – আহ আহ আহ মাসি চষো চষো আর জোরে ভালো করে চষো । চুষে চুষে বাড়ার সব ফেদা বের করে৩ দাও। তোমার দুদ দেখে দেখে আমার বাড়া তে অনেক ফেদা জমে গেছে আজ সবতুক বের করে দাও।



মাসি – আম আম উম্ম উম হা গো বাবু তুমি চিন্তা করোনা আমি তোমার বাড়ার সব ফেদা আজ বের করে দিবো আর তারপর তোমার বাড়া টাক আমি আমার গুদ এ ঢুকিয়ে নিয়ে গুদ দিয়ে চুষিয়ে আবার ফেদা বের করাবো ।

kajer masi ke chodar choti golpo

আমি – মাসি তারমানে আজ আপনি দুইবার আমার ফেদা খসাতে চান ।



মাসি – হা বাবু তোমার বাড়ার যা তেজ সেত আমার মুখে নিয়েই আমি বুঝে গেছি । এতো লম্বা মোটা বাড়া আমি কি এতো সহজে ছেরে দিবো ভাবছ ?

কাজের মাসি চোদার গল্প

আমি – আহ আহ আহ মাসি হা আমিও তাই চাই মাসি আহ আহ আমিও তাই চাই , আপনার মুখ আর আপনার গুদ দুইটাই ফেদা খাক ।



মাসি – আম আম উম্ম উম্ম ইস কি স্বাদ উম্ম উম্ম উম্ম । বাবু, আজ আমি তোমাকে স্বর্গ সুখ দিয়ে বাড়ার ফেদা বের করাবো দেখো ।



আমি – হা মাসি হা আহ আহ আহ মাসি ।



মাসি – আর আমাকে তুমি মাসি বলনা । আরতি বলে ডাকো ।



আমি – আচ্ছা মাসি আহ আহ আরতি উফফ ,



এভাবে পুরো ১০ মিন বাড়া চুষার পর আমার ফেদা বের হবার অতিক্রম হল …

আমি – আরতি আআহ আহহ আমার মনে হয় বের হবে আরতি ।



মাসি – আআম আম্ম আম্মম ( আর জোরে জোরে চুষতে লাগলো ) হুম হুম উম্ম উম্ম আআহ ।



আমি – আহা হা আহ আহ আরতিইইইইইইইইইইইইইই

মাসি – উম্মম উম্মম উম্মম

কাজের মাসি চোদার গল্প

মাসির মুখে গল গল করে বীর্য ছুটতে লাগলো । আমি স্পষ্ট দেখছিলাম মাসি চোখ বন্ধ করে ঢোক গিলছিল মানে আমার ফেদা গিলছিল । গুনে গুনে প্রায় ১০-১২ টা ঢোক গিললেন ।

kajer masi ke chodar choti golpo

আমি – আহ আরতিইইইইইইইইই



মাসি – উম্মম উম্ম (উনি চুষে জাচ্ছেন যেন শেষ চোষা দিচ্ছেন মুখ দিয়ে ) ইস কি নন্তা মিষ্টি দুধের মতো ফেদা খাওয়ালে গো তুমি , আহ ।



আমি – আপনার ভালো লেগেছে ?
মাসি – উম্ম উম্ম খুব ভালো লেগেছে । নিজের বরের ফেদা খাওয়ার পর আজ প্রথম অন্য কারো ফেদা খেলাম ।



আমার বরের তাতো পাতলা রশ আর তোমার টা একদম ঘন থকতকে যেন ক্রিম এর মতো । গলা দিয়ে তো নামতেই চাচ্ছিল না তাই একটু লালা মিশিয়ে মিশিয়ে খেলাম ।



আমি – মাসি , এখন কি করবেন ,



মাসি – একন তুমি তোমার বাড়া টাকে আমার গুদে ঢুকিয়ে চুদবে । কি পারবেনা তোমার মাসির গুদ চুদতে ?



আমি – পারবনা কেন বলতো , তুমি আরেকবার বাড়া টাকে চুষে শক্ত করে তোল তারপর আমি আমার খেলা দেখাবো ,

কাজের মাসি চোদার গল্প

এই বলে তিনি আবার আমার বাড়া চোষা শুরু করে দিলেন আর ১০ মিনিট এর মধ্যে আমার বাড়া দারায়া গেলো ।

মাসি – বাব্বাহ কি মোটা লম্বা হয়েছে গো বাড়া টা একন । ফেদা ঢেলেও এতো মোটা লম্বা হয়ে যাবে ভাবিনি । শোন বাবু, আমার গুদ কিন্তু অনেক দিনের উপসি । একটু ঠেসে ধরে বাড়াটা ঢুকিয়ে দিও নাইলে কিন্তু এই জিনিস আমার টায় ঢুকবেনা ।

আমি – মাসি তুমি ভেবনা, আজ আমি তোমাকে জন্মের চুদা চুদবো , এমন চুদা চুদবো না, যে প্রতিদিন বাড়া নিতে চাইবে ।

মাসি – আমিও তাই চাই বাবু তুমি আমার গুদ টা এভাবেই প্রতিদিন এই সময় করেই একবার চুদে দাও , আর আমার যৌন জীবন সার্থক হোক আর এখন কথা না বারায়া ঠিক মতো চুদ দেখি কেমন চুদতে পারো

তারপর, মাসি কে বিছায়া সুয়ে উনার গুদে বাড়া সেট করে এক থাপ এ ঢুকিয়ে দিলাম । পুরো বাড়া উনার রশ মাখা গুদ এ চর চর করে ঢুঁকে গেলো ।

মাসি – আআহ বাবু, কি মোটা গোহহহহ ইশহহহহহহহহহহহহহহ

আমি – আআহহহহহহহ উহ উহ ( চোদা শুরু করলাম ) আহ আহ আহ মাসি কেমন লাগছে আআহ আহহ

কাজের মাসি চোদার গল্প

মাসি – অনেক ভালো গো অনেক মজা আআহ আহ
আমি – মাসি আপনার বুকের দুদ দেখবো
মাসি – বাবু তোমার যা যা করা দরকার সব করো আজ আমি তোমার

এই বলাতে আমি উনার বুকের ব্লাউস এর হুক খুলত্তে লাগলাম আর উনার ব্লাউস সরাতেই উনি আমাকে বুকে টেনে নিলেন যেন লজ্জা ঢাকছে আমাকে দিয়ে ।

আমি -ওহ অহহহ কি সুন্দর দুদ আপনার উম্মম উম্ম ( চুষতে লাগলাম আর চুদতেসি ) উম্ম উম্ম ইশ এই বুকে যদি দুদ থাকতো কি যে মজা হতো

মাসি – তুমি চুদে চুদে পেট বাধায় দাও গো তাহলে বাচ্চা আশ্লে দুদ খেতে পারবে । আআহ আআহ হা গো তুমি হা গো হা আমি তোমার বাচ্চা চাই বাবু , আমি সামনে একটা বাচ্চা নিবো আর ওটা তোমার টায় হবে , নিজের বর তো আর দিতে পারবেনা তাই তোমার টা নিবো , তুমি বোলো আমাকে বাচ্চা দিবেনা বোলো আআ আহহ আহহহ জোরে জোরে চুদ গো বাবু ইশহহ ।

আমি – হা আরতি হা দেবো আপনাকে আমি আর আমিও চাই আমার প্রথম চোদা টা বৃথা না জাক , কিন্তু…

মাসি – কিন্তু কি …

আমি – আপনি তো একটু পর উঠে চলে যাবেন আর গুদ থেকে সব ফেদা পরে গেলে বাচ্চা হবেনা আপনাকে অন্তত দুই তিন ঘণ্টা গুদ এ ফেদা নিয়ে রাখতে হবে । খুব ভালো হয় যদি আপনার সাথে এক রাত কাটানো যায় ,

মাসি – আচ্ছা ঠিকাছে আমি দেখছি কিভাবে কি করা যায় এখন তুমি আমাকে শান্তি দাও আআহহ আহহহ বাড়াটা মনে হয় আর বড় হয়ে যাচ্ছে আমার গুদ এর আদর পেয়ে

কাজের মাসি চোদার গল্প

আমি – আআআহ উহহহ হা মাসি হা আআআহহ আপনার গুদ আপনার মুখের চেয়ে কম কি বলেন আআআহ ওটাও একটা ঠোট এর মতো ।

এভাবে আর প্রায় ২০ মিন চললো আর আমার বাড়া আবার ফেদা বের হবার উপক্রম হল…

আমি – আআহ আহহহ আআআহ মাসি মাসি আমহ আমার বের হবে আআহ আআহ

মাসি – আআআহ আহহহ হা ঢাল ঢাল বাবু গুদ এ বাড়া ঠেসে ধরে ফেদা ঢেলে দাও ।

আমি – আআহ আআহ মাসি আমার উপরে উথেন , আআহ

আমি এরপর উনাকে উপরে উথিয়ে চুদতে লাগলাম । উনার দুদ টিপে টিপে উনাকে আর জোরে থাপাতে লাগলাম । উনার দুদ টিপে টিপে কখনো উনি ঝুকে আমাকে দুদ খাওয়াতে লাগেন , তারপর আমি উনার পিছন থেকে উনার গুদ ছুটে লাগি আর উনি আআহ আহহ করে চোদা খেতে লাগলেন ।

মাসি – আআআহহ আহহহহ আহহহ বাবু বাবু অনেক হয়েছে শোনা আর তর্পীও না আমাকে সনু ঢাল ঢাল ফেদা ঢাল সোনা আর পারছিনা আমি আআহ

তারপর মাসি কে আবার নিচে ফেলে চুদতে লাগলাম । শেষ থাপ গুলো দিতেই আমি উনাকে জরিয়ে ধরলাম।

আমি – আআআহ আআআআহ মাসি মাসি আআআআহ আরতিইইইইইইইইইইইইইইইইইই

কাজের মাসি চোদার গল্প

উনি আমাকে নিজের বুকে জরিয়ে ধরেন আর উনার গুদ এ ফেদা ঢালা শুরু করে দি ।

মাসি – আআআআহহহহহহহহহহহ আআআহহহহহহহ উউহহহহহহহ কি গরম গরম বীর্য ছাড়ছ বাবু আআআআহহহহহহহহহ আহহহহ আর জোরে ঘুতাও বাবু ঘুতালে বীর্য গুদ এ ভেতরে চলে যাবে আআআহ

আমি – আআআহহহ মাসি আহহ উম্ম উম্মম করে দুদ চুষতে লাগলাম উম্ম উম্ম ,

উনার সাথে কিচ্ছুখন সুয়ে থাকলাম ওভাবেই । বিকাল হয়াতেই দেখি আমি উনি আর পাসে নেই উনি চলে গেছেন । আর বারাটাও খুব সুন্দর করে চুষে চেটে দিয়েছেন । একদম ফ্রেশ লাগছিল ।

এরপর থেকে উনার সাথে প্রায় প্রতি দুপুর থেকে বিকাল এরকম সেক্স চলতো আর কোন কোন দিন উনি চুষে বাড়ার ফেদা খেয়ে নিতেন।

আর ঠিক ঠিক একদিন উনি আমাকে বাসায় ডেকে নেন আর উনাকে সারারাত ধরে চুদে চুদে উনাকে গর্ভবতী করে দি ।

কাজের মাসি চোদার গল্প

আর আমার চোদাতে উনি একটা মেয়ে কে জন্ম দেন। এভাবেই সামনের দিন গুলো কাটতে থাকে .
Like Reply
#19
কাজের মাসি শান্তা

রনি আমার বন্ধু তখন ২য় বর্ষে পড়ে। মোট তিন জন সদস্য তার পরিবারে। মা, ছোট ভাই আর একজন হল তাদের কাজের মাসি শান্তা। রনির বাবা চাকুরি করে চা বাগানে। প্রতি সপ্তাহে এক দিন শহরের বাড়ীতে আসেন। কি এক জরুরী দরকারে রনির মা, বাবা আর ভাই কোলকাতায় গেছে। যাবার সময় অনেক উপদেশ দিয়ে গেছে রনি আর কাজের মাসি শান্তাকে। বাংলা চটি Bangla choti শান্তা কাজের মহিলা হলে কি হবে তার ফিগার দেখলে যে কোনো পুরুষেরই বাঁড়া পাল দেবে। শান্তা মাঝারি ধরণের লম্বা। একটু ফ্যাটি শরীর। চেহারা শ্যামলা। সবচেয়ে আকর্ষনীয় তার মাংসল পাছা। এক কথায় অসাধারণ! প্রথম দেখাতেই যে কোনো পুরুষেরই পছন্দ হবে। এই দু মাস হয় শান্তা তাদের বাড়ীতে কাজে এসেছে। আগে স্বামীর সৎসারে ছিল। কোনো সন্তান ছিল না। স্বামী হঠাৎ মারা যাওয়াতে বাড়ীর কাজে নেমেছে।
শান্তার বয়স এখন ২৫ থেকে ২৮ শের মধ্যে হবে। শান্তার সুন্দর পাছা যা হাটার সময় সব পুরুষকে পাগল করে তোলে। মাংসগুলো পাছার মধ্যে খাবলা মেরে থাকে। এটা দেখে দেখে রনির মাথাটা একদম নষ্ট হয়ে গেছে। সে শুধুই ভাবছে কিভাবে শান্তা মাসিকে চুদবে। অবশেষে সুযোগ হাতে এলো। বিকালের দিকে ওরা সবাই কোলকাতায় চলে গেল। ওদের ট্রেনে তুলে দিয়ে বাড়িতে এসেই রনি সাথে সাথে রান্না ঘরে দিয়ে চুপচুপ দাড়িয়ে শান্তার পাছার সৌন্দর্য লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলো। মিনিট ৩/৪ পর রনি ধরা পড়ে গেল। রনি একটু লজ্জা পেল। শান্তাও ব্যাপারটা বুঝল। শান্তা সাথে সাথে বলল, কি তুমি কখন এলে? এই তো এখন।এসেই তোমার কাছে এলাম।

তা তো বুঝলাম। চা খাবে? না অন্য কিছু? অন্য কিছু হল খুব ভাল হয়। আচ্ছা, হ্যা চা-ই দাও। অন্য কিছু কি? বলে হাসাতে লাগলাম। তুমি লুকিয়ে লুকিয়ে কি দেখছিলে? না মাসি, কিছু না। তাই? আজ বাড়িতে তুমি আর আমি। ঝামেলা নেই। তাই না? আজ কিন্তু তুমি বাইরে আর যেও না। আমি একটু শোবো। অনেক দখল গেছে আমার ওপর দিয়ে। ঠিক বলেছ মাসি, আজ ঝামেলা নেই আমরা একদম ফ্রি, তাই না। না, আমি কোথাও যাব না, তোমাকে ফেলে না মানে তোমাকে একা বাড়িতে রেখে। এই তো লক্ষ্মি ছেলের মত কথা। এই নাও চা। হাত বাড়াতে চা আনতে গিয়েই রনির হাতটা ঘষা লাগলো শান্তার হাতের সাথে। সাথে সাথে রনি শরীরে কারেন্ট চলে এলো। বাঁড়াটাটা পাল দিয়ে দাড়িয়ে গেল। রনি কতদিন ধরে ভাবছে কবে চুদবে শান্তা মাগীটাকে? অবশেষে আজ সুযোগ এলো।

ঘষা লাগাল ফলে শান্তাও চমকে উঠলো। দুই মাসের ওপস শান্তা এতে মাগীর খুব কামভাব জাগলো। মাসি আমিও শুবো। আমারো খুব ক্লান্তি লাগছে। তাহলে দরজাটা ভাল করে লাগিয়ে দেই কি বলো? কেই যেন ডিসটার্ব না করে? হ্যা তাই দাও। আমি আমার ঘরে শুতে যাচ্ছি। রনির বাড়াটা খাড়া হয়ে আছে শান্তা পাছাটা দেখে দেখে। কথন গিয়ে ঢুকবে শান্তার শরীরে? শান্তা দরজা লাগিয়ে তার বিছানায় গিয়ে পড়ল সন্ধ্যার দিকে। একটু পরই রনি যেই শান্তার রুমে ঢোকার জন্য এসে পর্দার আড়ালে দাড়িয়ে দেখলো। শান্তা তার আয়নার সামনে দাড়িয়ে ব্লাউজ খুলছে। ব্লাউজ খুলা মাত্রই তার পরিপুষ্ট বুনি দুটা খুব সুন্দর হয়ে ব্রা ঠেলে যেন বের হতে চাইছে। শান্তা ব্রার উপর দিয়ে নিজের দুধটাকে আয়নায় দেখে দেখে টিপতে লাগলো। এটা দেখে রনির মাথায় রক্ত উঠে গেল। রনি বাড়া ট্রাওজার ঠেলে সোজা দাড়িয়ে গেল। তার মনে হল এখনি গিয়ে শান্তাকে জোরে ধরে চুদতে। কষ্ট দিয়ে যন্ত্রণা দিয়ে চোদাতে রনি খুব পছন্দ করে। সেভাবেই চোদার কথা ভাবতে থাকলো। তারপর নিজেকে কনট্রোল করে শান্তার ঘরে যাবার জন্য সিদ্ধান্ত নিল।
মাসি, আমার না ঘুম আসছে না। ভয় ভয় করছে। তুমি আমার ঘরে গিয়ে একটু শোবে। কি বলো? দুর! এটা এমন ভাবে বলল যেন শান্তা সম্মতি জানালো। বোকা ছেলে কোথাকার! আস্ত একটা মালকে একা পেয়েও কিছু করতে পারছে না। দূর আচোদা। এটা কিছুটা আঁচ করতে পেরে রনি বলল- চলো না মাসি। বলেই জোরে গিয়ে হাতটা ধরলো। হাত ধরা মাত্রই ওদের চোখাচোখি হল। দুজনই কামে ফেটে পড়তে লাগলো। আগে থেকেই শান্তা ব্রা পড়ে শুয়েছিল। শান্তার ব্রা আর দুধের সাইজ দেখে মাথায় মাল উঠে গেল। মাসি তোমার দুধদুটা খুব সুন্দর। বলেই শান্তার ঠোটে কামড় বসালো দুধদুটা টিপতে টিপতে থাকলো। এদিকে শান্তার অবস্থা তো আরো খারাপ! বুক ফাটে তো মুখ ফুটে না। সেও রনিকে আকড়ে জোরে ধরে থাকলো। মাসি চলো না, একটু আনন্দ করি। কেউ জানবে না। কেউ দেখবে না।

আমি না খুব সেক্স পাগল মানুষ। সেক্স ছাড়া থাকতে পারি না। চল না মাসি। বলেই শান্তার ঠোটে কামড়াতে লাগলো। শান্তা নীরব সম্মতি জানিয়ে বলল- তোমার ঘরে চলো। আমার ঘরে চুদিয়ে মজা পাবে না। জানো রনি, আমিও না অনেক দিন ধরে উপোস। আমিও সেক্স ছাড়া একদম থাকতে পারি না। চলো আজ আমাকে উজার করে চুদবে। আমি তোমাকে শান্তা বলে ডাকবো। আমার এখন থেকে বন্ধু। বুঝলে? এই তো দেখলে, কত সহজে মাগীকে বসে আনলাম। শান্তা তোমাকে আজ ইংলিশ কাটিংয়ে চুদবো। বলেই রনি শান্তাকে কোলো করে নিয়ে নিজের বিছানায় শুয়ালো। শান্তা তুমি আমার জাঙ্গিয়াটা পড়ো। ব্রা টা r জাঙ্গিয়াটা থাকবে।

আমি যা যা করতে বলবো করবে – দেখবে খুব মজা পাবে বলেই শাড়ীটা তুলে পাছাটা চাটা শুরু করলো। তারপর শান্তাকে উপুর করে শুইয়ে তার পিঠে নিজের বাঁড়াটাতে থুথু লাগিয়ে একদম পিছলা করে ঘষতে ঘষতে থাকলো আর চাটতে থাকলো তার সারা শরীর। এভাবে ২০/২৫ মিনিট করার পর শান্তাকে বলল তার বাঁড়াটা চেটে দিতে। প্রথম প্রথম না না করলেও পরে চাটতে হল। রনির জাঙ্গিয়াটা খোলা মাত্রই বড় বাঁড়াটা বেরিয়ে এলো। বাংলা চটি Bangla choti
ওরে বাবা! কি বড় তোমার বাঁড়াটা! দারুণ ! একদম একটা মাদ্রাজি কলা। এই বলেই ইচ্ছা মত তার বাঁড়াটা চাটতে লাগলো। তারপর রনি শান্তার গুদ গিয়ে চাটতে শুরু করলো। রনির অবস্থা একদম কাহিল। জোরে জোরে কাতরাতে থাকলো আর বললো – রনি সোনা, এবার ঢোকাও। আর দেরি কর না এবার ঢোকাও….ও বাবারে….আর পারছি না….! রনি বলল, দাড়া মাগী…. সবে তো শুরু …. খেলা দেখ না।
কত দিন পরে আজ তরে পেয়েছি। আজ মনের মতো চুদবো। চুদে চুদে তোর গুদ ফাটাবো। কতদিন তোর ওই বিশাল পাছাটা দেখে দেখে আমি হাত মেরেছি। আর মনে মনে প্রার্থনা করেছি তোর ওই খানদানি পাছায় আমার বাঁড়া যদি কোনো দিন ঢোকাতে পারতাম। বলে রনি শান্তার দুই পা উপরে তোলে আরো জোরে জোরে ঠাপ মারতে থাকলো! ও বাবারে…. ওবাবারে…. কি সুখ রে…. কত দিনপর এমন সুখ পাচ্ছিরে। একটু পরে স্বাভাবিক হয়ে শান্তা বলল – আমিও রনি তোমার বাঁড়া দেখে ভাবছিলাম এ বাঁড়াটা কবে আমি ধরতে পারবো। এতো বড় বাঁড়া আমি কম দেখেছি। পরে কথা হবে আগে আমাকে তাড়াতাড়ি চোদো। আমি আর থাকতে পারছি না সোনা।

রনি শান্তার বিশাল দুই মাই চাপ দিয়ে ধরে তার বিশাল বাঁড়াটা মাইয়ের ভিতর দিয়ে চুদতে লাগলো। মাঝে মাঝে থুথু ছিটিয়ে রাস্তাটা পিছলা করে দিলো। তাতে কি সুন্দর শব্দ – ফচাৎ….. ফচাৎ। শান্তা, ওঠো তোমার পাছাটা এখন দেখি। আজ তোমার পাছা ফাটাবো। না সোনা, দয়া কর আমাকে। আমার পোঁদ মারার অনেক সময় পাবে। আগে গুদে তোমার বাঁড়াটা ঢোকাও। বলেই শান্তা পাগলের মত কামড়াতে থাকল রনির ঠোট, গলা, গাল। ঠিক আছে শান্তা। তুমি যেভাবে আরাম পাও সেভাবেই তোমাকে চুদবো। আমি চোদার ব্যাপার আর পার্টনারকে খুব গুরুত্ব দেই। রনি বিশাল বাড়াটা গুদে ঢুকিয়েই শান্তাকে কামড়াতে থাকলো আর শান্তার বড় দুধ টিপতে শুরু করলো। শান্তাও মরে গেলাম রে বাবা! বলে চেচিয়ে উঠল। তারপর শুরু হল ঠাপ।

আজ ঠাপ! শান্তার ঠোট কামড়াতে কামড়াতে ঠাপাতে থাকলো। ওওওওরে বাবারে, মরে গেলাম কি আরাম কি আরাম। চোদো চোদো মনের মত চোদো আমি অনেক দিনের উপসি মাগী। চোদো চুদে আমার গুদ ফাঠিয়ে দাও। রনিও পাগলের মত শান্তার দুধ দুইটা মলতে মলতে ঠাপাতে থাকলো খছৎ খছৎ শান্তাও রনির ঠোট দুইটা নিজের মুখে নিয়ে কামড়াতে থাকলো। ও….ও….ওরে বাবারে!… কি সুখ রে!… কি সুখ রে। প্রায় দেড় ঘন্টার মিলন পর্ব শেষে দুজনের মুখে তৃপ্তির হাসি! রনির কোলে মাথা দিয়ে শান্তা শুয়েছিল কিছুক্ষণ। দুজনেই আরামে চোদাচুদির পর্ব শেষ করে জড়াজড়ি করি ঘুমিয়ে পরেছি। ৩/৪ ঘন্টা পর ঘুম ভাংল। রনি শান্তার ডান হাতের উপরের অংশটা টিপছে আস্তে আস্তে।

কেমন সুখ দিলাম শান্তা? - খুব। এতো সুখ জীবনের পাইনি গো। কি বড় তোমার বাড়া! কি সুন্দর! – তাই!
হ্যা, আমাকে তোমার এই বাড়া দিয়ে চুদে চুদে মেরে ফেলতে পারবে? মেরে ফেলতে পারবো না, মজা দিতে পারবো। ওঠো, তোমার পোদ মারবো এখন। রনি, রাত প্রায় ১০টা হয়ে গেল। চলে আগে খেয়ে নেই, তারপর সারা রাতভরে দুজনে চোদাচুদির করবো। ঠিক বলেছ। দাও খেতে দাও।-দুজনের খাবার খেতে গেল। চোদন সুখ পেয়ে শান্তা আরো সুন্দর হয়ে উঠেছে। খালি দাত বের করে হাসছে। পুরো বাড়ি খালি। শান্তা খুব সেক্সি একটা হাতকাটা ম্যাক্সি পড়েছে। খাবার খাওয়া শেষ হতে না হতেই শান্তাকে আবার কোলে করে জোরে তুলে নিয়ে গেল রনি। চল মাগী, আজ এখন তোর পোঁদ ফাঠাবো। কি করছো? খুশিতে মাগী গদ গদ হয়ে বলল।
কি করছি- মাগী এখনই দেখতে পাবি। তোর শরীর দেখে আমার মাথায় মাল উঠে যায়। এমন একটা হাত কাটা ম্যাক্সি পরেছিস দেখলেই শালা ডান্ডা গরম খেয়ে যাচ্ছে। এই সব বলে তাকে তার ঘরের দিকে কোলে করে নিয়ে গেল । তারপর তাকে বিছানায় ফেলে হুমরি খেয়ে পাগলের মত পড়ল শান্তা শরীরের উপরে। রনি শান্ত হয় সোনা। আস্তে আস্তে কর। আমাকে ব্যাথা দিও না। চুপ শালা মাগী। মাথায় আমার মাল ওঠে গেছে। তোর পোঁদ আজ ফাঠাতেই হবে। শালা দুই মাস ধরে তোকে দেখে দেখে আপসোস করছি আর হাত মারছি। কি শরীর একখান বানিয়েছিস মাইরি। প্রতিদিন তোকে দু বার করে চুদলেও আমার জালা মিটবে না। এই বলে বলে ক্রমশই হিংস্র হয়ে উঠলো রনি। টেনে হিচড়ে শান্তার ম্যাক্সিটা খুলে ফেললো। তারপর শান্তার ঠোটাকে কামড়াতে শুরু করলো। কামড়ে কামড়ে পুরো মুখ লালা দিয়ে লেপে দিলে। শান্তাও তাই ওই লেপে দেওয়া লালাল নিজের গাল চটকাতে থাকলো।

কিছু ক্ষণ পর শান্তাও পাগল হয়ে রনির ট্রাওউজার খুলে দিলো। সাগর কলাটাকে মুখে দিয়ে জোরে জোরে চাচটে শুরু করলো। এতে করে কিছুটা শান্ত হল রনি। রনি নিচে ঘুমিয়ে আর শান্তা তার বাঁড়া চাটতে ব্যস্ত। তারপর শান্তা ৬৯ পদ্ধতিতে রনির উপর উঠে চাটার গতি বাড়িয়ে দিলো। রনিও শান্তার গুদ চাটতে থাকলো ধীরে ধীরে। পরস্পর পরস্পরকে সুখ দিতে ব্যস্ত। প্রায় ১৫ মিনিট এই পদ্ধতি চলার পর রনি উঠে দিয়ে নারি কেল তেল নিয়ে এলো। ইচ্ছা মত লাগালো তার বাঁড়ায়। তারপর কুকুরের মত উলটিয়ে দিলো শান্তাকে। প্রায় জোরে পাগলের মত পোঁদে ঢোকাতে লাগলো। ও বাবা রে মরে গেলাম রে। চুপ কর, মাগী চুপ কর, আজ তোর পোঁদ ফাটাবো। ও মা আমাকে ছাড়। ও বাবাগো মাগো আর পারছি না। তোমার বাঁড়া বের কর। চুপ কর মাগী।

চুপ কর, একটু পরেই তো খুব আরাম পাবি। না বের কররও মামা মরে গেলামম রেরর। রনি এক হাত দিয়ে শান্তার চুলের মুঠি শক্ত করে ধরে থাকলো অন্য হাত দিয়ে দুধটাকে মলাতে থাকলো। মাগী অস্থির হস না, এই তো এখনই আমার পাবি। তোর জন্মের আরাম।
২/৩ ঠেলাই প্রায় অর্ধেকটা ঢুকিয়ে দিলো। তারপর শুরু করলো ধীরে ধীরে ঠাপ। আস্তে আস্তে শান্তা ব্যথাটা কমে গিয়ে আনন্দটা জেগে ওঠতে থাকলো। কি রে মাগী চুপ করলি যে? এখন আনন্দ লাগছে না? শান্তার মুখে হাসি। আস্তে আস্তে চোদ সোনা। আরাম পাচ্ছি। তুমি কি জাদু জানো রনি? এখন কোথায় গেল সেই ব্যথা? ওকি সুখ! ওমাইরি। আমি মরি যাবো আনন্দে আমার মরে যেতে ইচ্ছে হচ্ছে। রনি আরো তেল মেখে পুরোটা ঢুকিয়ে দেবার চেষ্টায় ব্যস্ত। তাতেই আবার একটু ব্যথায় আর্তনাদ করে উঠলো। পরক্ষণেই আবার চুপ। রনি ঠাপের গতি বাড়িয়ে দিলো।

শালা অসাধারণ মাগীরে তোর মত এমন পাছাওয়ালা মাগী আমি জীবনে কম দেখেছি। তুই হাটলে আমার সোনাটা খাড়া হয়ে যায়। দুইমাস পর আজ শালা মাগীর পোঁদ ফাঠাচ্ছি। আজ তোকে আমি চুদতে চুদতে মেরেই ফেলবো। যে আমার ধরের চুদন খেয়ে শাস্তি পা গিয়ে এই বলে বলে ধনের ঠেলার গতিকে বাড়িয়ে দিলো।
চোদ শালা, কথা কম বল চোদ আমাকে। দেখি আজ কত তুই চুদতে পারিস? আমি একটা খানদানি মাগী জানিস না শালা। চোদ আমার পোঁদ-গুদ আজ ফাটা কতদিন পর তোর মত স্বার্থক একটা চোদনবাজকে দিয়ে চোদাচ্ছি। এই সুখ আমি কোথায় রাখি শালা চোদ থামলি কেন আজ তোর সোনা আমি কামরে খেয়ে ফেলবো। আআআ আআআ...
মাগীর মাগী, কথা কম বল সেক্সি কথা বললে তোরে আরো বেশি সেক্সি আগে। বেশি সেক্সি কথা বললে আরো জোরে জোরে ঠাপাবো। আজ ঠিকই তোর পোঁদ পাঠাবো ফাঠান না শালা। পোঁদ ফাটালো উল্টো আমি তোরে ৫ শ’ টাকা দিবো। দেখি শালা আমার পোঁদ ফাটা। ওওওওও মা মরে গেলাম রেরে শালা তুই কি আমাকে মেরে ফেলবি? হ্যা, আজ তোকে মেরে ফেল বো বললাম না কত দিন পর তোর মতো একটা সলিড মাগী পেয়েছি। ভাবে নিচু ভাষা আদানপ্রদান করে রনি বেশ কিছু সময় শান্তার পোঁদ চুদলো। শেষ দিকে শান্তা ও অনেক আনন্দ পেয়েছিল। শান্তা ডারলিং ওঠো। এখন তোমার গুদ দিয়ে ঢোকাবো। তাই। ধন্যবাদ। তাদের চোদাচুদির ১ মিনিটের বিরতি হল। শান্তাকে একটা টেবিলের ওপর চিৎ হয়ে শুতে বলল। রনি তার খাড়া ঠান্ডাটা কচাৎ করে ঢুকিয়ে দিলো। দাড়িয়ে দাড়িয়ে ঠাপ মারতে থাকলো।

তুমি তো সত্যিই আস্ত একটা মাগী। কি সুন্দর ফিগার তোমার! এই ফিগার দিয়ে কত পুরুষকে তুমি পাগল করেছো। জানো শান্তা, আমি স্বপ্নেও ভাবিনি তোমাকে এতো আমার করে চুদতে পারবো। তাই সোনা। আমিও মনে মনে তোমাকে চেয়ে ছিলাম। তোমার বাঁড়াটা এক দিন আমি দেখে ফেলেছিলাম। তাই? কবে? এই তো ১০/১৫ দিন আগে। সবাই ঘুমে আছন্ন। আমি উঠে এসে পেছনের জানালা দিয়ে দেখি তুমি কাজলের পোস্টার দেখে দেখে বাঁড়া খিঁচছ। ও কি বড় তোমার বাঁড়া টা।আমার খুব চোদাচুদি করার ইচ্ছে হল তখন। ভাবলাম ডাকবো, তোমার ঘরে আসার জন্য। তো ডাকলে না কেন? আমি তো তোমাকে পেলে স্বর্গ হাতে পেতাম।
সবাই যদি দেখে ফেলে। তাই, ডাকি নি। ইচ্ছেটাকে হজম করেছি। আর মনে মনে বলেছি, ঠাকুর রনি আমাকে কবে চুদবে? এই তো, এই তো রে মাগী, তোরে চুদছি কি আমার পাচ্ছিস না?

খুব আরাম পাচ্ছি ওমা গো গো গো গো গো.. জোরে জোরে দাও। আমার আউট হবে জোরে জোরে কর। এই তো নে, বলেই আরোও ঠাপ বাড়িয়ে দিলে রনি। রনির বাড়ার ঠেলায় শব্দ হতে থাকলো। কচ কচ কচ কচ কচ কচ কচ কচ কচ. কচ কচ কচ. কচ কচ.. কি কেমন আরাম দিচ্ছি রে মাগী? দারুন! তুমি সত্যিই অস্বাধারণ। তোমার জবাব নেই রনি। কথা দাও এরনি করে আমার গুদ ফাটাবে প্রতিদিন? কথা দিলাম রে মাগী। দুই হাত দিয়ে দুধটাকে কচলাতে থাকলো আর ঠাপ মারতে থাকলো.. পুরো ঘর,, কচ কচ কচ. কচ কচ কচ. কচ কচ কচ…. কচ কচ কচ… এই শব্দে মহিত হলে গেল। তারপর রনি শান্তার মোটা ঠোটটা কামড়াতে থাকলো কিছু সময়। আমার তোমার ইংলিশ কাটিংয়ে মাল আউট করবো। এ রকম করেছিস কখনো?

কি ভাবে? আমার মাল আউটের সময় প্রায় হয়ে এলো। তুই আমার বাঁড়াটা আবার চুষতে থাক। ঠিক আছে – দাও, বাঁড়া বাবাজীকে আমার ঠোটের ভিতর ঢুকিয়ে দাও। শান্তা খাবলে খাবলে আইসক্রীম খাবার মত করে রনির বাঁড়াটা চাটতে থাকলো। আহা: কি আমার, কি সুখ! তুই মাগী খুবই এক্সপার্ট। কি সুন্দর করে চাটছিস।তোর হাতে জাদু আছেরে শান্তা। চাটো আরো জোরে জোরে চাটো …… আইসক্রীমের মত করে চাট ……
আ …..আ …..আ…..আ …… আ …….আ …….আ …….আ.আ ….আ ……আ
[+] 1 user Likes Abirkkz's post
Like Reply
#20
বাড়ীর সুন্দরী কাজের মেয়েকে চুদার গল্প


হাসান সাহেব উত্তরায় ১৬ কাটা জমির উপর তাঁর বিশাল আলিসান বাড়ী । তার মাথায় টাক আছে। বয়স বারলেও স্বাস্থ্য দেখে বুঝা যায় না। হাসান সাহেব দেখতে কিছুটা বিদেশি দের মতো। হাঁসান সাহেবের এক ছেলে এক মেয়ে দু জনই ক্যানাডায় থাকে । কিন্তু হসান সাহেব মাটির টানে ও যান্তিকতায় বন্দী হতে চান নি বলে ক্যানাডা যাননি। কিন্তু মাঝে মাঝে টার বরই একা লাগে , তার প্রিয়তমা স্ত্রী মারা গিয়েছেন বছর কয়েক আগেযদিও ছেলে মেয়েরা বাবার দেখাশুনার জন্য ৩ জন কাজের লোক রেখে গেছে ।

তবুও তিনি বড় একা । একদিন আসমা নামের এক কাজের মেয়ে বললো খালু জান আমার বিয়া ঠিক হইছে , আমি দ্যাশে যামু গা আমার বদলে আমার খালাতো বইন রুমানারে দিয়ে গেলাম ওই খুব ভালা আফনার যন্ত আত্তি করবো । হাসান সাহেব কিছু টাকা দিয়ে সালমাকে বিদায় করেদিলেন । রাতের খাবারের সময় হাসান সাহেবের সাথে রুমানার দেখা হলো।রুমানার বয়স ২০ কি ২২ হবে । ড্যাব ড্যাব ড্যাব চোখঁ, দুধ দুটো অত সুউচচ পর্বতের মতো । গায়ের রঙ দুধে আলতা।

হাসান সাহেব আশা করেন নাই নতুন কাজীর মেয়ে এত সুন্দর হবে। তিনি হকচকিয়ে গেলেন। দুধের উপর এক ঝলক চোখ বুলিয়ে বললেন , নাম কি তোর ? রুমানার উওর জী, রুমানা । বাড়ী কই ? জী কিশোরগন্জ । কয় ভাই বোন তোরা ? দুই বইন এক ভাই, রুমানা ছোট্ট করে জবাব দেয় । বিয়ে হয়েছে তোর? হাসান সাহেব জানতে চাইলেন। তার চোখ বারবার রুমানার বুকের দিকে যাচ্ছে। জী না। এক বইনের বিয়া হইছে হপায় । বাবা কি করে ? হাসান সাহেব টেবিলের নিচে তার ধনে হাত দিতে দিতে বললেন। খেত খামারী করে । জানিস তো এখন তোর কি কাজ । হ জানি বুবু কইয়া গেছে । হসান সাহেবের খাওয়া প্রায় শেষ । হাত ধুয়ে উঠে যাচ্ছেন বেড রুমের দিকে তাঁর পেছন পেছন যাচ্ছে রুমানা । জিজ্ঞেস করল আপনের আর কিছু লাগবো? হাসান সাহেব বুঝতে পারলেন তার সুযোগ নেওয়া উচিত। আমার গা টিপে দিয়ে যা………

সাথে অনুগত ছাত্রীর মতো ঘাড় কাত করল রুমানা । হাসান সাহেব নিজের রুমে গিয়ে খাতে শুলেন। রুমানা তার পাশে বসে হাসান সাহেবের গা টিপে দিতে লাগলো। ঘড়িতে তখন ১২ টোর বেশী বাজে , হসান সাহেবের চোখে ঘুম নেই কিন্তু রুমানার চোখ ঘুমে টুলু টুলু । ঘুমের ঘোরে প্রায়ই সে হেলিয়ে যাচ্ছে । ঘুমের ঘোরে বেখেয়ালে রুমানার হাত পরে যায় হসান সাহেবের ধোনে । হাসান সাহেবের ধন প্রত্যাশিত আনন্দের আশায় চিড়বিড় করে ওঠে। এমনকি রুমানাও বেশ হকচকিয়ে যায় । এই ঘটনার পর হাসান সাহেবের মাথায় দুস্টু বুদ্বি চেপে বসে । তিনি রুমানাকে ধোনটা দেখিয়ে বললেন এটা একটু মালিশ করে দে তো কেমন যেন ব্যাথা ব্যাথা করছে । রুমানা কাঁপা কাঁপা হাতে সহসা ফুলে ওঠা ধন টা হাতে তুলে নিল। এদিকে পূর্ণ যুবতীর নরম হাতের ছোয়াঁতে তাঁর ধোন শক্ত বাঁশের মতো হয়ে উঠতে থাকে ধিরে ধিরে। তিনি বললেন আরাম পাচ্ছিনা। তুই বরং এটাকে আভাবে ধর। বলতে বলতে হাসান সাহেব ধোনটা বাইরে বের করে দিলেন। রুমানা আসতে আসতে ওটার মাথা চেপে ধরল। ও হালকা হালকা চাপ দিতে থাকে ধোনএর আগায়। সহসা একফোঁটা রস গরিয়ে পরে ওর হাতের উপর। বহু বছরের ক্ষুধার্ত ধোন ।
আর রুমানার ও পূর্ণ যৌবনে কামনার ঝর উঠল। ও দুই হাত দিয়ে পালা করে ধন মালিশ করতে লাগলো। হাসান সাহেব ওরদিকে চেয়ে বুঝতে পারলেন চাইলে আজ সবই সম্ভব। তিনি রুমানার বুকে হাত দিলেন। রুমানা মুখকে কিছু বলল না। শুধু স্তন দুটিকে আরও রুলিয়ে তুলার চেষ্টা করল। আসতে আসতে হাসান সাহেব তার হাতের তালুর কাজ দেখাতে লাগলেন। খানিক পর তিনি একটা দুধ জামার উপর দিয়ে বের করে আনার চেষ্টা করলেন। একটু বের হল। রুমানা হেসে এক হাত দিয়ে বাকিটা বের করে দিল। হসান সাহেব আর সহ্য করতে না পেরে রুমানার চুলের মুঠি ধরে ধোনটা ওর মুখে টুকিয়ে দেন । কিছু বলার চেস্টা করেও মুখে অত বড় ধোন থাকায় কিছু বলতে পারেনি রুমানা । তিনি ময়দা কচলানোর মতো কচলাতে থাকেন রুমানার মাইদুটোকে । কিছুক্ষন পর একটানে সেলোয়ার কামিজ খুলে ফেলেন । লাফিয়ে তার সামনে ডাবের মতো টাইট দুটি দুধ বের হয়ে এল। একটাকে মুখে পুরে চুস্তে লাগলেন আর অন্য টাকে হাতদিয়ে টিপতে লাগলেন।

প্যান্টি খুলে আবিস্কার করেন বালহীন , সুন্দর খাঁজকাটা একটি কচিঁ ভোদা । ভোদায় হাত দিয়ে দেখেন ইতিমধোই তা রসে জবজব করছে । রুমানার মুখ থেকে ধোন বের করে তিনি দুই আঙ্গুল দিয়ে আংগলি করতে থাকেন । রুমানার সুখের চিত্কারে তিনি আরো উত্তেজিত হয়ে যান । তিনি রুমানার ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপ দেন । বেশ টাইট মনে হল। জোরে ঠাপ দিতেই রুমানা মুখ বেকিয়ে অ্যা অ্যা করে সুখের চিত্কার করতে থাকে আর দুহাত দিয়ে বিছানার চাঁদর খামচঁ ধরে । ধীরে ধীরে ঠাপের গতি বাড়ান হসান সাহেব । প্রায় ১০-১২ মিনিট ঠাপানোর পর তিনি ওকে উপরে তুলে নেন। তার গায়ের উপর বসে ভরাট নিতম্ব ঘুরিয়ে ঘুরিয়ে ঠাপ মাতে শুরু করে রুমানা।
এভাবে মিনিট পাচেক আরও চলল। জল ছাড়ে রুমানা । তিনিও আর বার পাচেঁক ঠাপাতে ঠাপাতে এক হাতে রুমানার পোঁদ খামছে ধরেন অন্য হাতে দুধ কচলাতে কচলাতে মাল ছাড়েন রুমানার ভোদায় । গা এলিয়ে রুমানার তার উপর শুলে তিনি বলেন “ অনেক দিন পর তুই আমাকে এমন সুখ দিলি রে । রুমানাও বলে উঠলো আমিও জীবনে এমন মজা পাইলাম যা বলার মতন না। তার পর থেকে প্রায় নিয়মিত তিনি আর রুমানা কামনার সাগরে ভেসে যেতেন।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)