Thread Rating:
  • 14 Vote(s) - 3.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কামুক পরিবার
#1
আমি সজীব। বয়স ১৯। ঋতু বণ্যা এই গল্পটি আমার পরিবারকে নিয়ে। আমার পরিবারে আমার বাবা-মা থাকে। আমার মায়ের নাম চৈতালি রাণী অনিতা দেবী,বয়স ৩৮। বাবা রমেশ, বয়স ৪৫,পেশায় ব্যবসায়ী। আমাদের টাকা-পয়সার কোন অভাব নেই। একেলা জীবন বিশাল ডুপ্লেক্স বাসা,একটি গাড়ি।
এছাড়া একটি কাজের মেয়ে,একজন ড্রাইভার আরেকজন বাড়ির যাবতীয় কাজ এবং বাড়ি দেখাশুনার জন্য লোক রয়েছে।ড্রাইভারের নাম রবিন।বয়স ২১।গরিব বাঙালী মুসলিম পরিবারের ছেলে।বেশ শক্তপক্ত শ্যামবর্নের জোয়ান ছেলে।ওকে দেখে কোন অংশে নিগ্রোদের চেয়ে কম লাগে না। আরেকজনের নাম ডেভিড। বয়স ৩২।জন্মসুত্রে ব্রিটিশ। বেশ শক্তিশালী পুরুষ।গায়ের জোড় অনেক।বাড়ির সবকাজ একাই করে। কিন্তু বাবাকে দেখে অনেক ভয় পায়। বাবা তার কোম্পানি থেকে তাকে আমাদের বাড়ি দেখাশুনার জন্য নিয়ে এসেছে। রবিন ডেভিড দুজনই অবিবাহিত। আমাদের বিশাল ডুপ্লেক্সের পাশেই দুটো ছোট্ট ঘর রয়ছে যেখানে ডেভিড আর রবিন রাতে ঘুমায়।
আর মাকে রান্নায় আর অন্যান্য কাজে সাহায্য করার জন্য রয়েছে সুমি নামের এক বুয়া। ওর বয়স ২৮। স্বামী ওকে ছেড়ে অন্য মেয়ের সাথে চলে গেছে। নিজের পেট চালানোর জন্য এখন আমাদের বাড়িতে কাজ করে। গরীব হলেও শরীরটা অসাধারণ। ৩২-৩৪-৩৬ সাইজের ফিগার। যখন কাজ করে লুকিয়ে লুকিয়ে ওর শরীর দেখা আমার নিয়মিত কাজ।
এখন আসি আমার পরিবারের কথায় আগেই বলে রাখি তারা আমার আসল মা-বাবা না। আমার যখন ২ বছর তখন অনিতা দেবী আর রমেশ আমাকে একটি এতিমখানা থেকে এডপ্ট করে।তখন থেকে আমি তাদের সাথেই আছি।তারা আমাকে তাদের সন্তান হিসেবেই লালান-পালন করেছে।আমাকে অনেক আদর করে তারা।কারন তাদের আসল ছেলে রাকেশ (যাার বয়স এখন ২১ বছর) তাকে ছোটবেলাায় ফুপির কাছে পাঠিয়ে দিয়েছিল পড়াশোনার জন্য।অনিতা দেবীর ইচ্ছা ছিল ছেলেকে বিদেশে পড়াশুনো করানোর।তাকে জার্মানিতে ফুপির কাছে পাঠিয়ে দেয়।আমার সৎ মা-বাবা তাদের আসল ছেলের সাথে যেতে চাইলেও ব্যবসার কারনে তারা যেতে পারেনি।তাই সন্তানের শূন্যতা মেটানোর জন্য আমাকে এডপ্ট করে। এখন তারাই আমার আসল মা-বাবা।

আমার মা-বাবা আমার সাথে অনেক ফ্রি।হয়ত আমি তাদের এডপ্টেড ছেলে বলে আমার সাথে এত ফ্রি তারা। আমি ছোট থাকতে আমার সামনেই বাবা আর মা চুদাচুদি করতো।ছোট ছিলাম তখন কিছুই বুঝতাম না তাই হয়তো আমার সামনেই বাবা মাকে চুদতো। কিন্তু মজার ব্যপার হল আমার বাবা এখনো আমার সামনেই মাকে চুদে।একটা কথা আছে না ‘সন্তান যতই বড় হোক,মা-বাবার কাছে সন্তান সব সময় ছোটই থাকে’। তাই হয়ত বড় হওয়ার পরও আমার মা-বাবা আমার সামনেই আদিম খেলায় মেতে উঠে।
আসলে আমার বাবা খাটি যৌনতা প্রিয় মানুষ। তার কাছে যৌনতাই আসল জিনিস।তাই তো তার স্ত্রীকে নিজের এডপ্ট করা ছেলের সামনে চুদতেও দ্বিধা বোধ করে না,এটাই তার ফ্যান্টাসি।আর নিজের সূক্ষ্ম চোদার যাদুতে স্ত্রীকেও নিজের মনের মত করে তৈরী করে নিয়েছে। স্ত্রীকেও চোদনখোর মাগী বানিয়ে ফেলেছে।

আমার ছোটবেলার ঘটনাঃ
আমার এখনো মনে আছে আমার বয়স তখন সম্ভবত ৫ বছর হবে, একরাতে গভীর ঘুমে ছিলাম, হঠাৎ মায়ের গোঙানিতে আমার ঘুম ভেঙে যায়।চোখ খুলতেই আমার মায়ের উলঙ্গ শরীর আমার চোখের সামনে বেশে উঠে।বাবা তখন ডগিস্টাইলে মাকে ঠাপাচ্ছিল।বাবার ঠাপ খেয়ে মায়ের মাই গুলো দুলছিল। মায়ের গোঙানি শুনে মনে করেছিলাম বাবা মাকে কষ্ট দিচ্ছে।তখন তো আর বুঝতাম না যে সেগুলো সুখের গোঙানি ছিল।

আমি ভয় পেয়ে মা বলে ডাক দেই। আমার ডাক শুনে বাবা ঠাপ মারা বন্ধ করে দেয়। আমি উঠে পরেছি দেখে মা আমার মাথায় হাত বুলিয়ে বলে ‘আমার বাবাটার ঘুম ভেঙে গেছে!’ এরপর বাবার দিকে তাকিয়ে বলল ‘তোমাকে আস্তে করতে বলেছিলাম। দেখলে তো ছেলে উঠে গেছে। এখন আবার ঘুম পারাতে হবে।’
বাবা বললঃ’এখন ঘুম পারাতে হবে না। আগে আমাদের শেষ হোক তারপর ঘুম পারাও।এখন ঘুম পারাতে গেলে অনেক দেরি হবে।’
মাঃ’তাই বলে ছেলের সামনে এখন লাগাবা নাকি?’
বাবাঃ’হে এতে সমস্যা কি? ছেলে এখন থেকেই শিখতে পারবে।’
মাঃ’তুমি দিন দিন যা খারাপ হচ্ছো না!!!!তোমাকে নিয়ে পারা যায় না।আচ্ছা নাও যা করার তাড়াতাড়ি করো। আমি ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছি।’

বাবা আবার মায়ের গুদে ধোন প্রবেশ করিয়ে ঠাপানো শুরু করল।শুরু হয়ে গেল আমার চোখের সামনেই বাবা-মায়ের যৌন খেলা।
আমি মাকে জিজ্ঞেস করেছিলামঃ”তোমরা কি করছ?”
মাঃ”আমরা একটা মজার খেলা খেলছি।”
আমিঃ”এ খেলার নাম কি মা?”
মা একটু ভেবে বললঃঃ” নাম বলব আগে প্রমিস করো এই নামটা কারো সামনে মুখে আনবে না।”
আমিঃ’আচ্ছা প্রমিস।’

মাঃ’এই খেলার নাম চুদাচুদি।এই খেলা স্বামী-স্ত্রী খেলতে পারে।তোমার যখন বিয়ে হবে তখন তুমিও তোমার বউয়ের সাথে খেলবা।অনেক মজা এই খেলায়।’

আমিঃ’মা তুমি কি কষ্ট পাচ্ছো এই খেলা খেলতে?’
মাঃ’না তো।আমার অনেক মজা লাগছে।তোমার বাবা অনেক ভালো খেলে এই খেলাটা।অনেক মজা দিচ্ছে আমায়।’
আমিঃ’তাহলে যে তুমি গোঙাচ্ছিলে?’
মাঃ’সেটা তো সুখের গোঙানিরে বোকা।আচ্ছা এখন চোখ বন্ধ করে ঘুমানোর চেষ্টা করতো।’

আমিঃ’না মা আমি তোমাদের খেলা দেখে ঘুমাবো।’

মা এরপর কোন কথা না বলে আমার উপর ঝুকে মনের সুখে আমার সামনে গোঙাতে গোঙাতে বাবার ঠাপ খাওয়া শুরু করল।বাবার ঠাপে মায়ের মাইগুলো আমার চোখের সামনে দুলতে লাগলো।বাবা বেশ জোড়ে জোড়ে মাকে ঠাপাচ্ছিল।আমি দেখলাম মা চোখ বন্ধ করে দাতে দাত চেপে বাবার ঠাপ গুলো খাচ্ছে।আমি জেগে থাকায় মা গলা ছেড়ে চিৎকারও করতে পারছিল না।

এভাবেই প্রথম বাবা মা আমার সামনে চোদাচুদি করে ধরা পরেছিল।এরপর থেকে প্রায়ই বাবা আমার সামনেই মাকে চোদে।আমার সামনেই মাকে নিয়ে খেলা করে মায়ের মাই টিপে মাই চুষে এমনকি মাও বাবাকে এগুলো করার সময়ে বাধা দেয় না।

মা প্রায়ই বাসায় পাতলা আর ছোট জামা-কামড় পরে থাকত।গেঞ্জির নিচে কোনো ব্রা না পড়ার কারনে মায়ের মাইগুলো স্পষ্ট দেখা যেত। মাইয়ের বোটাগুলো গেঞ্জির ভেতর দিয়ে উকি দিত।আর সেগুলো দেখেই আমার ধোনে মাল চলে আসতো।

যাহোক গল্পের সামনে এগোনোর আগে মায়ের শরীরের বিবরনটা দিয়ে নিলে আপনাদের জন্য আমার মায়ের চোদা খাওয়া কল্পনা করতে আরো সুবিধা হবে।

আমার মা সাধারণ বাঙালি মহিলাদের মতই। মেদযুক্ত ডবকা শরীর।মাইজোড়ার সাইজ ৩৮D এখনও ঝুলে পরেনি।মায়ের ডবকা মাইজোড়াই সকলের আকর্ষনের কেন্দ্রবিন্দু।বিশাল ফর্সা মাইয়ে খইরি রঙের খারা খারা বোটা।আর মায়ের গুদ তো যেন রসের ভান্ডার।বেশ ফোলা গোলাপী রঙের গুদ।গুদের পাশে একটা তিল ও গুদের উপর ট্রিম করা ছোট ছোট বাল গুদটাকে আরো সেক্সি করে তুলেছে।পোদের কথা আর কি বলব! মা যখন হেটে যায় সকলের চোখ তখন মায়ের বাউন্স করা পোদের দিকে থাকে। কি যে নরম মায়ের পোদের দাবনা গুলো বলে বোঝানো যাবে না। গুদে ধোন না ডুকিয়েই শুধুমাত্র পোদের দাবনায় ধোন ঘষেই মাল ফেলা সম্ভব।
[+] 1 user Likes Yourpriya's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তুমি যেখানে আমি সেখানে সেকি জানো না
[+] 1 user Likes Yourpriya's post
Like Reply
#3
মায়ের নরম ফর্সা তুলতুলে শরীর যেকোন মানুষের রাতের ঘুম হারাম করে দিতে পারে। এক কথায় মাকে দেখতে অনেকটা বিখ্যাত পর্ণস্টার Angela White এর মত। এখন পাঠকগণ আপনারাই বুঝে নিন আমার মা কতটা হট।মায়ের ফিগার ৩৮-৩৬-৩৮। বুঝতেই পারছেন আমার মা অনিতা দেবী একটা খাসা মাগী।
সেদিনের পর থেকে বাবা মা প্রায়ই আমার সামনে সেক্স করতো। এমনও হয়েছে আমি মায়ের নগ্ন শরীরটা ধরে ঘুমিয়ে রয়েছি আর বাবা পিছন থেকে মায়ের গুদে তার আখাম্বা বাড়াটা ভেতর বাহির করছে। মা বাসায় সব সময়ই খোলা মেলা পোশাক পরে থাকতো। আমার সামনে তো শুধু ব্রা আর প্লাজু পরে থাকতো। এছাড়া কাজের লোক বা অন্যকেউ বাসায় থাকলে ব্রায়ের উপর tops বা কিছু পরে নিতো। বাবা মায়ের এসব খোলামেলা চোদাচুদি দেখতে দেখতে কখন যে বড় হয়ে গেলাম নিজেও বুঝতে পারিনি।ছোট থাকতে তো বুঝতাম না চুদাচুদি কি জিনিস। আস্তে আস্তে বড় হতে থাকি আর বুঝতে শিখি বাবা মা কি খেলে প্রায় রাতে।
বড় হওয়ার পর আলাদা রুমে ঘুমানোর কারণে চোখের সামনে মা বাবার চোদাচুদি আর দেখা না হলেও রাতে মায়ের চিৎকার শুনে অনেকবার ধোন খেচেছি। রোজকার রুটিনই ছিলো এটা আমার যে প্রতিরাতে বাবা মায়ের চোদাচুদির আওয়াজ শুনে ধোন খেচে মাল ফেলে তারপর ঘুমাতাম। এভাবেই দিনকাল চলছিলো।
বয়স আমার তখন ১৩। মাকে চোদার বাসানা তৈরি হয়ে গিয়েছিলো ততদিনে। মাকে নিয়ে না না রকম fantasy করতে শুরু করেছিলাম মনে মনে। স্কুলে গেলে মাকে নিয়ে বন্ধুদের সাথে আলাপ করতাম। আমার বন্ধুরা মাকে নিয়ে যা ইচ্ছে তাই বলতো আমার শুনতে খুব ভালো লাগতো। তাদের সামনেই আমার পিচ্চি নুনুটা দাঁড়িয়ে যেতো। বাথরুমে মায়ের ভেজা ব্রা আর পেন্টির গন্ধ শুখে হাত মারতাম।
একদিনের ঘটনা। রোজকার মত সেদিনও মা গোসল শেষ করে একটা towel জড়িয়ে বাথরুম থেকে বের হয়েছে আর অমনেই আমি বাথরুমে ঢুকে যাই। মা গোসল শেষ করে বাথরুমেই তার পরনের ব্রা পেন্টি রেখে আসে। আর আমি মায়ের পেন্টি নিয়ে মাল ফেলার সময় কিছু মাল মায়ের পেন্টিতে লেগে যায়। পরে আর সেগুলো পরিষ্কার করতে মনে ছিলো না আমার। সেভাবেই রেখে বাথরুম থেকে বেরিয়ে আসি।
মা রুমে এসে টাওয়াল খুলে কাপড় পরে আবারো আসে বাথরুমে ভেজা ব্রা আর পেন্টি নিয়ে যাওয়ার জন্য। ব্রা পেন্টি নিয়ে ছাদে শুখাতে দিয়ে আসে। আমি লক্ষ করি ছাদের থেকে আসার পর থেকেই মা কেমন করে যেনো আমার দিকে তাকাচ্ছে কিন্তু আমাকে কিছু বলছে না। আমি ভয় পেয়ে যাই পেন্টিতে আমার লেগে থাকা মাল কি তাহলে মা দেখে ফেলেছে!!!
আমি আর ভয়ে মায়ের সাথে তখন আর কোন কথা বলিনি।
প্রতিদিনের মত সেরাতেও আমি,বাবা আর মা একসাথে বসে রাতের খাবার খেলাম। খাবার শেষ করে আমি আমার রুমে চলে এলাম ঘুমানোর জন্য। আমার রুম আর ডাইনিং রুম সামনাসামনি হওয়ায় দরজার দিকে তাকালে ডাইনিং টেবিল দেখা যায় এবং কথাবার্তাও শোনা যায়। সবসময়ের মত তখনও মা একটা পাতলা গেঞ্জি আর শর্টস পরেছিলো। আমি ডাইনিং রুমে তাকিয়ে দেখলাম মা বাবার কোলে গিয়ে বসলো।
মা বাবার গালে কিস করতে করতে বললো তোমাকে ছেলের ব্যাপারে একটা কথা বলতে চাচ্ছি।
বাবা খাবার চাবাতে চাবাতে বললো কি বলবে? বলে ফেলো
মাঃ আজ গোসলের পর কাপড় পাল্টে এসে আমার ভেজা ব্রা আর পেন্টি ছাদে নিয়ে শুখাতে দেয়ার সময় দেখি ওটায় মাল লেগে আছে।
বাবাঃ বলো কি! আমি তো তোমার গোসলের পর আর বাথরুমে যাই ই নি।
মাঃ সেটা জানি তো। আমি বাথরুম থেকে বের হওয়ার পর সজীব গিয়েছিলো।
বাবাঃ তার মানে তুমি বলতে চাইছো সজীব তোমার ব্রা পেন্টি দিয়ে খেচেছে।
মাঃ তাছাড়া আর কে করবে। ছেলের সামনে এতো খোলামেলা চলা ঠিক হচ্ছে না। ছেলে বড় হয়েছে এখন আর ছেলের সামনে এভাবে চলাফেরা ঠিক হবে না।
বাবাকে দেখলাম কিছু একটা চিন্তা করতে। পরে বাবা নিচু স্বরে মাকে কি যেনো বললো। আমি শুনতে পেলাম না।
মায়ের মুখেও দেখলাম একটা ছেনালি হাসি। আমি অনেকটা ভয়ই পেয়ে গেলাম। মনে মনে নিজেকে বলছি কাজটা ঠিক হয়নি। কি জানি এখন কি শাস্তি অপেক্ষা করছে আমার জন্যে।
এসব চিন্তা করতে করতে চোখ বন্ধ করে ঘুমানোর চেষ্টা করলাম। কিন্তু বেশিক্ষন চোখ বন্ধ করে রাখতে পারলাম না। রুমে কারো প্রবেশের শব্দ পেয়ে চোখ খুলে দেখি মা আমার রুমে এসেছে।
মায়ের পরনে ছিলো একটি মসৃণ নীল নাইটি। মা প্রায়ই এই নাইটি পরে ঘুমায়। আমার রুমে মাকে দেখে আমি সত্তিই ভয় পেয়ে গেলাম। দুপুরে যে কাজ করেছি তার জন্যই মা আমার রুমে এসেছে আমাকে বকাবকি করার জন্য। ভয়ে যখন আমার বুক থরথর করে কাপছিলো তখন মায়ের একটি কথায় কিছুটা স্বস্তি ফিরে পাই।
মাঃ কিরে বাবা ঘুমাস নি এখনো। তোর সাথে শুতে এলাম আজকে। আয় আমি মাথা হাতিয়ে দেই তুই ঘুমা।
মায়ের কথা শুনে ভয় কিছুটা দূর হলো। মা এসে আমার পাশে শুলো। আর মাথায় হাত বুলাতে লাগলো। মায়ের নরম হাতের আদর পেয়ে কখন যে ঘুমিয়ে যাই বলতে পারবো না। কিন্তু সে ঘুমে ব্যঘাত পরে মায়ের উহহহ আহহহ শব্দে। চোখ খুলতেই যা দেখি তা দেখার জন্য মোটেও প্রস্তুত ছিলাম না।
দেখি মা নাইটি পরে উপর হয়ে পাচা উচু করে শুয়ে আছে আর পিছন থেকে বাবা মায়ের বালহীন ভোদায় একের পর এক ঠাপ দিয়ে যাচ্ছে। এক মুহুর্তের মধ্যেই আমি যেনো সেই ছোটবেলায় ফিরে গেলাম।
ছোটবেলায়ও ঠিক একইভাবে মা-বাবার চোদাচুদির শব্দে ঘুম ভেঙে যেতো।
মায়ের লদলদে পাছা বাবার একএকটা ঠাপে কেপে উঠছে। মায়ের পাচার কাপুনি দেখে চোখ সরাতে পারছিলাম না। কেমন যেনো একটা ঘোরের মধ্যে পরে গিয়েছি।
আমার ঘোর কাটে মায়ের ডাকে।
মাঃ কিরে বাবা ঘুম ভাঙিয়ে দিলাম আমার সোনা বাবাটার!!!! কি দেখছিসরে এভাবে হুমমম!!!!
মা বাবার চোদাচুদি দেখছিস!! দেখ ভালোভাবে দেখ। দেখনা তোর ফাজিল বাপটা কীভাবে আমার গুদটা ফাটাচ্ছে আহহহহহ উহহহহহ (বাবাকে বলছে) চোদ আরো জোরে চোদো ছেলেকে দেখাও তোমার ধোনের জোর সোনা উহহহহহ চোদও সোনা।
মা এক হাত বাড়িয়ে আমার গালে হাত রেখে বললো ”কি বাবা মজা লাগছে মাকে এভাবে চোদা খেতে দেখে??”
আমি কি বললো বুঝে উঠতে পারছিলাম না। মা আমার অবস্থা দেখে বললোঃ কিরে লজ্জা পাচ্ছিস। এখন লজ্জা পাচ্ছিস কেনো মায়ের পেন্টিতে মাল ফেলার সময় লজ্জা লাগে না???
মায়ের কথা শুনে আমি আমতা আমতা করতে লাগলাম।
বাবা বললোঃ কিরে বেটা লজ্জা পাচ্ছিস কেন। নাইটিটা সরিয়ে তোর মায়ের জাম্বুরায় হাত দে না। দেখ কিভাবে লাফাচ্ছে দুটা।
Like Reply
#4
আমি কি করবো বুঝতে পারচ্ছিলাম না। মনে হচ্ছে আমি স্বপ্নের মধ্যে আছি। সেই ছোটবেলায় যাদের চোদাচুদি দেখে চোদাচুদি কি তা বুঝেছি আজ তারাই এতোবছর পর আবার আমার সামনেই চোদাচুদি করছে তাও আবার নিজের বাবা মা।
মা বলে উঠলোঃ কিরে ওরকম গাদার মত মুখ করে তাকিয়ে রইলি কেন। বের কর না তোর জিনিসটা। দেখি আমার ছেলের যন্ত্রটা কত বড় হয়েছে।
বাবার পেটানো শরীরের নীচে মায়ের ভরাট লদলদে শরীরের দুলুনি দেখে আগেই আমার ধোন দাঁড়িয়ে গিয়েছিলো। বাবার বিশাল সাইজের ধোনটা মায়ের যোনি পথে যেতে দেখে আমি স্তপধ হয়ে আছি। ছোটবেলায় অনেকবার বাবা মায়ের চোদাচুদি দেখলেও, বড় হয়ে মানে চোদাচুদি কি এটা বোঝার পর প্রথমবারের মত বাবা মাকে আদিম খেলায় মেতে উঠতে দেখছি। প্যান্টের নিচ দিয়ে আমার কচি ধোন দাঁড়িয়ে ফুলে আছে। আমি হা করে মা বাবার চোদাচুদি দেখছি।
মা আমাকে ওভাবে হা করে তাকিয়ে থাকতে দেখে নিজের হাতটা বাড়িয়ে আমার ধোনের উপর রাখলো। আমি যেনো সাথে সাথে কেপে উঠলাম।
মা মনের সুখে বাবার ঠাপ খেয়ে বললঃ শুধু কি মায়ের শরীরটা দেখলেই হবে!!! মাকেও দেখতে দে তোর যন্ত্রটা।
এই বলে মা আমার পেন্টটা নামিয়ে দিলো। সাথে সাথে আমার অপ্রাপ্ত বয়স্ক ধোনটা আমার বাবা মায়ের সামনে লাফিয়ে উঠলো। ঠাঠানো ৫” র ধোন মায়ের সামনে লাফিয়ে উঠলো।
মা বললোঃ কিরে সজীব। কি ধোন বানিয়েছিস এটা। এই বয়সেই এতো বড় আরো বয়স হলে না জানি কি হবে এটা!!!!
বাবা মায়ের কথা শুনে বলে উঠলোঃ বাপের ছেলে তো বাপের মতই হবে। দেখতে হবে না ছেলের শরীরে কার রক্ত বইছে।
সত্তিই বাবার ধোনটা অনেক সুন্দর। ৭” ধোনটা পুরো সাদা আর ফর্সা। এই ৭” ধোন দিয়ে লাগাতার পায়ের ভোদায় ঠাপিয়ে যাচ্ছে বাবা।
বাবার কথা শুনে মা বললঃ না গো। সজীবের শরীরে ওর দাদার রক্ত বইছে। ওর দাদার না হলে কোনদিনও এতো বড় হতো না ওর ধোন।
আমিঃ দাদার ধোন কি বাবার চেয়েও বড় ছিলো??
মাঃ এই বংশের সবার থেকে বড় ধোন ছিলো তোর দাদার। যেমন লম্বা তেমন মোটা আর কুচকুচে কালো বাড়া। সবার পক্ষে সম্ভব হতো না তোর দাদার চোদা খাওয়ার। তোর দাদার চোদা শুধু মাত্র সেরা চোদনখোর মাগীরাই খেয়ে ঠিক থাকতে পারতো। তোর দাদা জীবনে কতজনকে চুদে অজ্ঞান করে দিয়েছে তার হিসাব নেই। সারে ৯” লম্বা আর ৩” মোটা কালো ধোনের গাদন খেয়ে সবাই ঠিক থাকতে পারে না।
আমিঃ কি বলছো মা এতো বড় ধোন ছিলো দাদার!!!
মাঃ হে রে। আর ওই ধোনটা দিয়ে তোর দাদা আমাকে সব থেকে বেশি আদর করতো।
আমি মায়ের কথা শুনে যেনো আকাশ থেকে পরলাম। আমিঃ কি বললে মা?? দাদাও তোমাকে চুদেছে!!!
মায়ের গুদে ধোন ভেতর বাহির করতে করতে বাবা আমার প্রশ্নের উত্তর দিলোঃ শুধু কি চোদা খেছে, আমার তো মনে হয় তোকেও তোর মা তোর দাদার বীর্য থেকে জন্ম দিয়েছে।
মাঃ হেরে বাবা, তোকে তো কোনদিনও বলা হয়নি আমাদের পরিবারের ভিতরের কথা।আজ বলছি, শুনে নে।
মা দুই পা আরো চেগিয়ে দিয়ে বাবার ধোনের গাদন খেতে খেতে আর আমার ধোনে হাত বুলাতে বুলাতে আমাদের পরিবারের গোপন কথা গুলো বলা শুরু করল——ঃ
আমাদের এই পরিবারে সবাই সবার সাথে মিশতে পারে। কোন বাধা নিষেধ নেই। যার যখন যার সাথে শুতে ইচ্ছা করবে শুতে পারবে।শর্ত শুধু একটাই ১৮ বছরের আগ পর্যন্ত পরিবারের কোন ছেলেরা কোন মেয়ে বা মহিলার গুদের স্বাদ নিতে পারবে না। আর মেয়েদের ক্ষেত্রে নিয়মটা আরো কঠিন। পরিবারের কোন মেয়ের ১৮ বছর বয়স না হওয়া পর্যন্ত কেউ তার গুদে কোন কিছু ঢুকাতে পারবে না এমনকি আঙুল ও না। মেয়ের যখন ১৮ বছর বয়স হয়ে যাবে তখন তার মায়ের সিদ্ধান্তে পরিবারের যে কেউ ওই মেয়ের গুদের সীল ফাটাতে পারবে হতে পারে সেটা তার নিজের বাবা,ভাই,কাকা যেকেউ, মেয়ের মা যাকে পছন্দ করবে সেই পুরুষই শুধু ওই মেয়েকে প্রথমবারের মত নারী হওয়ার মজা ভোগ করাতে পারবে।
আমিঃ কি বলছো মা!!! তার মানে তুমি বাবা ছাড়াও আরো অনেকের চোদা খেয়েছো।
মাঃ হেরে, তোর দাদা,কাকাদের ধোন তো রোজ আমার গুদে ঢুকে থাকতো। এমনকি তোর নানাও মাঝে মধ্যে এসে আমাকে চুদে যেতো।
আমি বাবার দিকে তাকিয়ে বাবাকে বললামঃ মা যখন অন্যকাউকে দিয়ে চোদায় তোমার খারাপ লাগে না।
বাবাঃ খারাপ লাগবে কেনো রে। আমার আরো ভালো লাগে তোর চোদনখোর মা টার চোদা খাওয়া দেখে। আর তোর মায়ের গর্ত গুলা যখন তোর দাদা,কাকারা ব্যবহার করতো আমিও তখন তোর দাদি বা তোর কাকি অথবা অন্য কাউকে চুদতাম। এটাই আমাদের পরিবারের প্রথা। এটা মেনেই এই পরিবারে থাকতে হবে।
মাঃ হে। তোকে এতদিন এই কথাগুলো বলিনি কারণ তোর ১৮ বছর বয়স না হওয়া পর্যন্ত এগুলো জানানো বারণ ছিলো৷ তাই তো আমাদের মেইন বাসা ছেড়ে এখানে বাসা নিয়ে আলাদা থাকছি। তোর ১৮ বছর বয়স হলে আবার আমরা আমাদের আসল বাসায় ফিরে যাবো। সেখানে তোর কাকা-কাকী, কাকাতো ভাই বোন, ফুপা-ফুপি,দাদা-দাদি সকলেই রয়েছে। আর আজ আমার ব্রায়ে তোর মাল দেখে চিন্তা করলাম তোকে সব কথা বলে দেই। তাহলে আর লুকিয়ে লুকিয়ে আমার ব্রা পেন্টিতে মাল ফেলতে হবে না, আমার সামনেই ফেলতে পারবি।
আমি এগুলা কথা শুনে আমার কানকে বিশ্বাস করতে পারছিলাম না। আমি স্বপ্নেও ভাবিনি আমি এতো ভাগ্যবান হবো। আমি মায়ের দুধগুলো চেপে ধরে মায়ের নরম গালে চুমু খেয়ে বললামঃ মা তোমাকে কি বলে কৃতজ্ঞতা জানাবো আমি জানি না। আমাকে এই পরিবারে জন্ম দেয়ার জন্য তোমাকে প্রণাম করতে ইচ্ছা করছে।
মা খুশি হয়ে বললো তাহলে তোর ধোনটা আমার মুখের ভেতর ভরে দে। তোর বাপ আমার গুদ মেরে ফাটিয়ে দিচ্ছে আর তুই আমার মুখ চুদে মাল বের কর। উহহহহহহহ দেখ না তোর বাবা কীভাবে তোর বেশ্যা মাকে চুদছে। তুই ও তোর মায়ের মুখটা চুদে দে সোনা।
এর পর আমি আর বাবা একসাথে মায়ের গুদ আর মুখ ঠাপিয়ে মাল ত্যাগ করলাম।মা ও আমার মালগুলো সুন্দর করে গিলে খেয়ে নিলো আর বাবার মাল গুলো ওভাবেই গুদে নিয়ে আমি,মা আর বাবা নেংটা হয়ে এক বিছানায় শুয়ে রইলাম।
এই ছিলো ১৩ বছর বয়সে প্রথমবারের মত মায়ের মুখে মাল ফেলার ঘটনা। সেদিনের পর থেকে আর ফিরে তাকাতে হয়নি। সেদিন মায়ের মুখে মাল ফেলে মহাখুশি তো হয়েছিলাম কিন্তু বুকে একটা আফসোস ও হচ্ছিলো। এতো কাছে মায়ের গুদ পেয়েও ১৮ বছর বয়স না হওয়া পর্যন্ত সেটা মারতে পারবো না। কিন্তু তারপরও নিজের মাকে ২৪ ঘন্টা নগ্ন দেখা আর মায়ের মুখ,দুধ চোদার সৌভাগ্য কতজনেরই বা হয়।
সেদিনের পর থেকে মা-বাবা উদ্যম চোদাচুদি করতে থাকে আমার সামনেই। আমিও তাদের চোদাচুদি দেখে কখনো হাত মেরে, কখনো মায়ের মুখ চুদে। কখনো বা মা আমার ধোন চুষে দেয়। এছাড়াও বাসার কাজের লোক, ড্রাইভার, দারোয়া ও মাকে চোদা শুরু করে। এভাবে সুখেই চলছিলো আমার কামুক মা-বাবাকে নিয়ে আমার জীবন।
সকালে উঠে দেখি মা আমাকে জড়িয়ে ধরে শুয়ে আছে। মায়ের নগ্ন শরীরটা আমার সাথে লেপ্টে আছে। মা নামের খানকী দেবিটার কোমল ফর্সা দুধগুলো আমার বুকের সাথে চুম্বন করছে। সকালে উঠে মায়ের এতো সুন্দর থলথলে শরীরটা দেখে আবারো আমার ধোন নাড়া দিয়ে উঠলো। আমি মাকে আরো শক্ত করে জড়িয়ে ধরতে গিয়ে মায়ের ঘুম ভাঙিয়ে ফেললাম। মা চোখ খুলে মুখে হাই তুলতে তুলতে বললো
মাঃ কিরে বাবা উঠে গেছিস। কেমন ঘুম হয়েছে??
আমিঃ তোমার এতো আদর পেয়ে কি খারাপ ঘুম হয়ে পারে!!! দেখো তোমার নগ্ন শরীরটা কীভাবে আমাকে আলিঙ্গন করে আছে মা।
মা মুখে একটা ছোট হাসি নিয়ে বললোঃ তাই না!!!
খুব মজা লেগেছে নাহ কালকের আদর!!
আমিঃ হে গো মা। এখন একবার তোমার ছেলেকে আদর করে দাও না মা, দেখো কীভাবে দাঁড়িয়ে আছে তোমার আদর পাওয়ার জন্য।
মা আমার ধোনের দিকে তাকিয়ে দেখে সত্যিই আমার ধোন ঠাটিয়ে কলা গাছ হয়ে আছে। আমার বাসি মুখেই মা একটা গভীর চুমু খেয়ে আস্তে আস্তে নিছে চলে গেলো। নিচে গিয়ে আমার ধোনে চুমু দিতে শুরু করলো। আমি আরামে উহহহ করে উঠলাম। আস্তে আতে জীভ দিয়ে ধোন চাটা শুরু করলো। জীভ দিয়ে ধোনের মুন্ডিতে সুরসুরি দিতে লাগলো। আরামে আমার চোখ বন্ধ হয়ে আসছিলো।
তারপর মা আমার পুরো ধোনটা মুখে নিয়ে চোষা শুরু করলো। আমার ধোনটা মা একদম নিজের গলা পর্যন্ত ঢুকিয়ে নিয়েছে। মা জোড়ে জোড়ে আমার ধোন চুষছে। মায়ের মুখের রসে আমার ধোন ভিজে একাকার। আমিও আর থাকতে না পেরে নিচ থেকে মায়ের মুখে তল ঠাপ দেয়া শুরু করলাম। আমাদের মুখ চোদাচুদির শব্দে বাবার ঘুম ভেঙে গেছে।
ঘুম থেকে উঠে বাবা ঘড়ি দেখলেন। দেখে অনেক বেজে গেছে, বাবার অফিসে যাওয়ার সময় হয়ে গেছে। বাবা বললঃ এতো বেজে গেছে তোমরা আমাকে ডাকো নি কেনো??
মাঃ ডাকবো কীভাবে!! দেখছো না তোমার ছেলের ধোনটা মুখে নিয়ে রেখেছি।
বাবাঃ কি যে করো না তোমরা!!!! আজকেও লেট হয়ে যাবে অফিস যেতে। নাও তোমরা তোমাদের কাজ শেষ করো আমি ফ্রেশ হয়ে আসি।
বাবা একটা জাঙিয়া পরে আমার রুম থেকে বেরিয়ে গেলো। মা আর আমি আবার আগের কাজে ফিরে গেলাম। মা জোড়ে জোড়ে আমার ধোন চুষতে লাগলো। ধোন চুষে যেনো ধোনের ভেতর থেকে সব বের করে আনবে। মায়ের দক্ষ মুখের চোষা খেয়ে আমি আর বেশিক্ষন ধরে রাখতে পারলাম না। মায়ের মাথা আমার ধোনে চেপে ধরে চিড়িক চিড়িক করে মায়ের মুখে মাল ফেললাম। মা পুরো মালটা খেয়ে বললো আহহহ দারুন ব্রেকফাস্ট হলো।
মা আমার ঠোটে একটা গভীর চুমু দিয়ে বললোঃ চল উঠ। তোর বাবা কি করছে দেখে আসি। এমনেই তোর বাবার দেরি হয়ে গেছে। নাস্তাও বানানো হয়নি এখনো।
কিছুক্ষন পর আমি একটা জাঙিয়া আর মা ব্রা আর পেন্টি পরে নিচে চলে এলাম।

yourock thanks nospam horseride
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)