Thread Rating:
  • 15 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL গ্রামের মাসিকে চোদা
#1
Bug 
নমস্কার বন্ধুরা অনেকদিন পর আজ আমি আপনাদের জন্য আবার একটা নতুন গল্প নিয়ে হাজির হয়েছি । আশাকরি গল্পটা পড়ে আপনাদের ভালো লাগবে। যদি ভালো লাগে তাহলে আপনারা কমেন্ট করে অবশ্যই জানাবেন তবেই তো নতুন নতুন গল্প লেখার উৎসাহ পাবো । 

সকল XOSSIPY পাঠকদের ধন্যবাদ ।








নমস্কার বন্ধুরা আমার নাম বাবুয়া সবাই আমাকে বাবু বলেই ডাকে । আমার বয়স এখন ২১ বছর কলেজে পড়ছি । আমি বাবা মায়ের একমাত্র সন্তান । আমরা গ্রামে থাকি । 

আমাদের গ্রামে বেশ কিছু বিঘা জমি আছে। সেই জমিতে চাষ করা হয় । আমার বাবার একটা ছোট মুদিখানা দোকান আছে । বাবা দোকান চালায় আর কয়েকটা লোক রেখেছে জমি চাষ করার জন্য । যেহেতু বাবা দোকান চালায় তাই মাঝে মাঝে জমিতে গিয়ে দেখাশোনা করে । তবে বেশিরভাগ সময় আমার মা জমিতে যায় আর সবকিছু দেখে। আমি পড়াশোনা করছি তাই জমির চাষবাস নিয়ে মাথা ঘামাই না। তবে মাঝে মাঝে আমি বন্ধুদের নিয়ে জমিতে ঘুরতে যাই আর কোনও দরকার থাকলে তবেই যাই ।

ছোটোবেলা থেকেই আমি খুব কামুক স্বভাবের ছেলে । আমার বাড়ার সাইজ ৭ ইঞ্চি লম্বা ও ৩ ইঞ্চি মোটা । ক্লাস ১১ এ পড়ার সময় আমি প্রাইভেট টিউশনি করতাম । সেই সময় সুযোগ পেয়ে এক ছাত্রের মাকে খুব চোদা চুদেছি সেই ঘটনা অন্য কোন একদিন বলবো । আজ যে গল্পটা বলছি সেটা গ্রামের এক মহিলাকে চোদা। বলতে গেলে হঠাত করেই মহিলাটিকে চোদার সুযোগ পেয়েছিলাম। আর চোদার সুযোগ পেলে আমি কি আর ছাড়তে পারি । সত্যি বলতে বিবাহিত মহিলাদের প্রতি আমার একটু দুর্বলতা আছে । মহিলাদের ভারী লদলদে পাছা আর বুকভরা ডবকা মাইয়ের দুলুনি দেখে আমার বাড়া টনটন করে ওঠে । আর বিবাহিত মহিলাদের একবার পটিয়ে চুদতে পারলে বিয়ে না করেই ফ্রি-তে চোদার মজা লোটা যায় ।

যাইহোক যেই মহিলাকে চুদেছি এবার তার সম্পর্কে কিছু বলি । মহিলাটির নাম মিতা বয়স ৪১/৪২ বছর হবে । মিতাকে আমি মাসি বলেই ডাকি আর মাসি আমাকে বাবু বলে ডাকে । মিতা মাসির দুই মেয়ে । দুবছর আগে এক মেয়ের বিয়ে হয়ে গেছে আর এক মেয়ের বয়স ১৭ বছর । গরীব বলে মিতা মাসির মেয়ের লেখাপড়া হয়নি তাই বাড়িতেই থাকে আর সব কাজকর্ম করে। মায়ের মুখে শুনেছিলাম যে মিতা মাসির স্বামী নাকি মদ খেয়ে মাসিকে খুব মারধর করতো তাই মাসি ওর স্বামীকে ছেড়ে দুই মেয়ে নিয়ে বাপের বাড়িতে চলে এসেছে । তারপর থেকে মাসি বাইরে কাজ করে সংসার চালায় । এখন মাসি আমাদের জমিতেই সারাবছর কাজ করে ।

মিতা মাসি খুব ভালো মহিলা । আমার মা মিতা মাসিকে খুব ভালোবাসে। মিতা মাসিকে দেখতে  সুন্দর না হলেও চেহারাটা দেখার মতো। গায়ের রঙ চাপা হলেও মাসির বুক ভারা ঠাসা জমাট দুটো মাই আর তেমনি ভারী পাছা। ব্লাউজের ভিতরে মাইদুটো টানটান হয়ে থাকে । মাসির নাভির ফুটোটাও বেশ বড় আর গভীর। জমিতে কাজ করতে করতে অনেক সময়ই মাসির শাড়ির আঁচল সরে গিয়ে দুই মাইয়ের খাঁজটা স্পষ্ট দেখা যায় । মাসি ওসব গুরুত্ব না দিয়ে একমনে কাজ করে ।

যাইহোক এবার গল্পে আসি । একদিন বেলা ১১টার সময় একটা ব্যাগে কিছু সার দিয়ে মা আমাকে জমিতে যেতে বলল। আমি মায়ের কথামতো ব্যাগটা নিয়ে জমিতে যাই। জমিতে গিয়ে দেখলাম চারজন কাজ করছে। চারজনের মধ্যে তিনজন গ্রামের লোক আর মিতা মাসি ।গরমকাল খুব গরম পড়েছে তাই চারজনেই ঘেমে একাকার হয়ে গেছে । 
আমাকে দেখে মিতা মাসি হেসে বলল ----- আরে বাবু কি ব্যাপার তুই এখানে ???????

আমি ----- মা আমাকে পাঠালো এই ব্যাগে সার আছে নিয়ে এসেছি।

মাসি ----- আরে সার নিয়ে আসতে হবে সেটা তো তোর মা আমাদের বললেই গিয়ে নিয়ে আসতাম তাহলে তোকে এই রোদে কষ্ট করে হেঁটে নিয়ে আসতে হতো না।
 
আমি ----- আরে দূর এতে কষ্টের কি আছে ??

মাসি ------ কই ব্যাগটা দে ।

মাসি এসে আমার হাত থেকে ব্যাগটা নিয়ে একটা কাজের লোককে ডেকে সার দেবার নিয়ম সব বুঝিয়ে দিল। মাসিকে দেখলাম ঘেমে পুরো একসা হয়ে গেছে ।

আমি ----তাহলে এবার আমি যাই ???????

মাসি বলল ----এতো দূর থেকে হেঁটে এসেছিস এখুনি যেতে হবেনা যা ওই গাছের নীচে বসে একটু বিশ্রাম নিয়ে তারপর যাবিখন আমরা ততক্ষন কাজ করি বলে আবার জমিতে নেমে গেল।

আমি ---- ঠিক আছে যাচ্ছি ।

এরপর আমি একটা বড় গাছের নীচে ছায়াতে গিয়ে বসলাম। আমি যেখানে বসেছি তার একটু দূরেই মাসি কাজ করছে। মাসি এখন একটা কম দামী পাতলা শিল্কের শাড়ি পড়ে আছে কোমরে একটা গামছা বাঁধা । মাসির ব্লাউজটাও বেশ পুরনো মনে হচ্ছে দেখে । মাসির মাইগুলোর যা সাইজ মনে হচ্ছে এখুনি ব্লাউজ ফেটে মাইগুলো বাইরে বেরিয়ে আসবে । মাসি দাঁড়িয়ে সামনের দিকে ঝুঁকে কাজ করছে । আমার চোখটা শুধু মাসির মাইগুলোর দিকে চলে যাচ্ছে । কাজ করতে করতে মাসির বুকের কাপড় সরে গিয়ে আঁচলটা মাটিতে গড়াগড়ি খাচ্ছে । আমি মাসির ডবকা মাইগুলো একমনে দেখছি আর বাড়াটা চরচর করে খাড়া হয়ে যাচ্ছে । আমি কোনোমতে পা চেপে বাড়াটা ঢেকে বসে মাসির মাইয়ের খাঁজ দেখছি । হঠাত মাসি মুখ তুলে আমার দিকে তাকিয়ে দেখলো আমি মাসির মাইগুলো দেখছি । এরপর মাসি নিজের বুকের দিকে তাকিয়ে মিচকি হেসে আবার কাজ করতে লাগল । আমি অবাক হয়ে গেলাম কারন আমি যে মাসির মাই দেখছি সেটাতে মাসির কোনও ভ্রুক্ষেপই নেই । যেন কিছুই হয়নি । এর আগেও আমি মাসির মাইগুলো লুকিয়ে দেখতাম দেখে বেশ ভালো লাগতো ।

হঠাত মাসি বলল---- এই বাবু তোর পড়াশোনা কেমন চলছে ???????

আমি ----- ভালো গো মাসি ।

মাসি ----- তোর মা কি করছে ?????

আমি ---- মা রান্না বসিয়েছে ।

আমি মাসির মাইগুলো দেখতে দেখতেই কথা বলছি আর মাসি ওইভাবেই কাজ করছে । এরপর মাসি আবার একবার মুখ তুলে আমার দিকে তাকিয়ে মিচকি হেসে জমি থেকে উঠে আমার পাশে এসে বসল । ওদিকে বাকি লোকগুলো একমনে কাজ করছে । লোকগুলো আমাদের থেকে বেশ অনেকটা দূরেই দাঁড়িয়ে কাজ করছে ।

মাসি আস্তে করে বলল ----- এই বাবু অমন করে কি দেখছিস ??????

আমি থতমত খেয়ে বললাম ----না মানে ইয়ে মানে মাসি মানে.....................................

মাসি ---- কি মানে মানে করছিস ??? বল ???

আমি ----ইয়ে মানে কিছু না মাসি ।

মাসি হেসে ----- কিছু না বললেই হবে আমি কিন্তু দেখতে পেয়েছি সত্যি করে বল ।

আমি ----- না গো মাসি কিছু না । আচ্ছা মাসি এবার আমি বাড়ি যাই ।

মাসি ---- আরে যাবি তো বটেই কিন্তু কি দেখছিলি সেটা তো বলে যা ।

আমি ----আরে বললাম তো কিছু না ।

মাসি ফিসফিস করে বলল ----- তুই আমার দুধগুলো দেখছিলিস তাইনা ?????????

আমি মাসির মুখে দুধ এর কথা শুনে অবাক হয়ে গেলাম আর লজ্জাতে মাথা নিচু করে নিলাম।

মাসি ---- কি হলো বল তুই আমার এই দুধগুলো দেখছিলিস তো ???????

আমি এবার সাহস করে বললাম ----- হুমমম দেখছিলাম ।

মাসি মুচকি হেসে বলল ---- তা কেমন লাগলো দেখে ??????

আমি ----- ভালোই সাইজ তবে পুরোটা তো দেখতে পাইনি ।

মাসি ---- ওরে বাবা ছেলের আবার পুরোটা দেখার সখ ।

আমি ----- জিনিস ভালো হলে সবাই পুরোটাই তো দেখতে চাইবে ?????

মাসি -----তুই কি করে বুঝলি যে জিনিসটা ভালো ??? খারাপ ও তো হতে পারে !!!!!!!

আমি ----- ব্লাউজের উপর দিয়ে দেখে যতটা বুঝেছি জিনিসটা খুবই ভালো তবে পুরোটা দেখলে ধন্য হয়ে যেতাম ।

মাসি হেসে -----তুই পুরোটা দেখবি নাকি ??????

মাসির কথা শুনে আমি অবাক হয়ে তাকিয়ে রইলাম । মনে মনে ভাবছি যে মাসি কি সত্যিই আমাকে মাইগুলো দেখাবে !!!!!!!!!!!!!!!!

আমি ----- দেখতে তো খুব ইচ্ছে করছে কিন্তু এখানে দেখবো কিভাবে ??????

মাসি ----- তুই যদি চাস আমি দেখাতে পারি তবে এখানে নয় অন্য জায়গায়।

আমি ----- কোথায় ?????

মাসি ------তোদের অন্য একটা জমিতে গিয়ে দেখাতে পারি বল যাবি ???????

আমি খুশি হয়ে বললাম ----- হুমমম যাবো ।

মাসি ---- তাহলে তাড়াতাড়ি চল বলে উঠে দাঁড়ালো । আমিও উঠে দাঁড়ালাম । 

এরপর মাসি কাজের লোকগুলোকে উদ্দেশ্য করে বলল যে আমি বাবুকে নিয়ে পাশের ধান-ক্ষেতটা দেখাতে যাচ্ছি ততক্ষন তোমরা কাজ করো একটু পরেই আমরা চলে আসবো । লোকগুলো বলল আচ্ছা দিদি যাও আমরা কাজ করছি। 

এরপর মাসি আমাকে বলল --- চল বাবু তোকে ধানক্ষেতটা দেখাই বলে দুজনে ওখান থেকে রওনা দিলাম । 

মাসি আমার সামনে হেঁটে যাচ্ছে আর আমি পিছনে । পিছন থেকে মাসির ডবকা পোঁদের দুলুনিটা দেখছি । অনেকের মুখে শুনেছিলাম যে এইরকম পাছা ভারী মহিলাদের নাকি চুদে খুব আরাম লাগে । মাসির হাইট খুব বেশি না একটু বেঁটে টাইপের মহিলা । শুনেছি বেঁটে টাইপের মহিলারা নাকি খুব চোদনখোর হয় আর এদের গুদের খাই-ও খুব বেশি । মনে মনে ভাবছি  শালা সুযোগ পেলে মাসিকে আজ জমিতে ফেলেই চুদবো কারন অনেকদিন হলো চোদা হয়নি যাইহোক দেখা যাক কি হয় ।  

দশ মিনিটের মত হাঁটার পর আমরা একটা জমির মাঝখানে চলে এলাম । এই জমিতে এত বড় বড় ধান গাছ চাষ হয়েছে যে দূর থেকে বোঝা যাবেনা যে এই জমির ভিতরে কেউ আছে ।
যাইহোক মাসি আমার থেকে কিছুটা দূরে মুখোমুখি দাঁড়িয়ে বলল ---- এই বাবু এবার দেখবি তো ?????

আমি -----  হুমমম মাসি এবার দেখাও ।

মাসি এবার শাড়ির আঁচলটা নিচে ফেলে ব্লাউজের বোতামগুলো খুলতে খুলতে বলল--- আগে বল এইসব কথা কাউকে বলবি নাতো ?????

আমি ---- না না কাউকে বলবো না সত্যি বলছি ।

মাসি এবার এক এক করে ব্লাউজের বোতামগুলো খুলতে শুরু করল । আমার বুকটা উত্তেজনাতে ধুকপুক্ করতে লাগল । সব বোতামগুলো খুলে দিতেই মাইগুলো লাফিয়ে বেরিয়ে এলো । আমি তো মাসির মাইগুলো দেখে অবাক । দুবাচ্ছার মায়ের এত সুন্দর নিটোল মাই হতে পারে বলে আমার তো মনে হয়না । একদম গোল ডাবের মতো মাইগুলো । সাধারণত মেয়েদের মাই বেশি বড় হলেই ঝুলে যায়। কিন্তু মাসির মাইগুলো একদম অন্য ধরনের । এই বয়েসেও মাইয়ের টাইট ভাবটা এখনো রয়েছে । বুকে একদম টানটান হয়ে বসে আছে । সত্যি বলতে আমি এক ছাত্রের মা তুলি কাকিমার মাইগুলো বহুবার দেখেছি ,খেয়েছি, ইচ্ছে মত টিপেছি কিন্তু মিতা মাসির মতো এরকম মাই আমি জীবনে দেখিনি । তুলি কাকিমার মাইগুলো লম্বাটে কতকটা লম্বা বেগুনের মতো ঝুলে গেছে কিন্তু মিতা মাসির মাইগুলো একদম কচি ডাবের মত গোল আর ঝুলে যায়নি বুকে খাড়া হয়ে বসে আছে ।

যাইহোক আমি একদৃষ্টিতে মাসির মাইগুলোর দিকে তাকিয়ে আছি দেখে মাসি হেসে বলল ---- এই বাবু দুধগুলো দেখে কেমন লাগছে ?????

আমি ---- অসাধারন মাসি কোনো কথা হবে না ।

মাসি ----- তাই নাকি তা তুই দূর থেকেই দেখবি নাকি!!!!! কাছে এসে দেখবি না ??????

আমি এবার মাসির একদম সামনে গিয়ে দাঁড়ালাম । মাসির মাইগুলোর কথা যতো বলবো ততই কম মনে হবে । তবে এটুকু বলতে পারি যে অনেক কমবয়সী মেয়েরাও মাসির এই মাইয়ের সাথে টেক্কা দিতে পারবে না । মাইয়ের এরিয়াল বলয়টা হালকা বাদামী রঙের আর মাইয়ের বোঁটাটা ছোট আঙুরের মত দেখতে । আমি একদৃষ্টিতে মাইয়ের দিকে তাকিয়ে আছি।

মিনিট দুয়েক পর মাসি বলল ---- কিরে বাবু শুধু চোখ দিয়েই দেখবি নাকি মাই খেতেও ইচ্ছা করছে ??????

আমি -----তুমি খেতে দিলেই খাবো গো মাসি ।

মাসি ----- আমার মাইয়ে কিন্তু একফোঁটাও দুধ নেই তুই এই শুকনো মাইগুলোকে খেয়ে কি পাবি ??????

আমি -----আরে দুধ না থাকলেও চলবে গো মাসি আমি তোমার এই মাইগুলোকেই চুষে চুষে খেতে চাই ।

মাসি ---- নে তাহলে খা আমি কি মানা করেছি নাকি ??????

মাসির মুখে একথা শুনেই আমি আর কোনো কথা না বলে সোজা মাসির মাইয়ের উপর হামলে পড়লাম । আমি মুখ নিচু করে একটা মাইয়ের বোঁটা চুক চুক করে চুষতে শুরু করলাম । মাসির মাইয়ে মুখ পরতেই মাসি আমার মাথাটা মাইয়ে চেপে ধরে সুখে উফফ আহহহহহহহহহ করে শিৎকার দিয়ে উঠল । আমি একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে টেনে টেনে চুষতে চুষতে অন্য মাইটা একহাতে টিপতে শুরু করলাম । মাসির মাইগুলো সত্যি এত নরম অথচ পুরো টাইট ভাবটা আছে । মাইটা জোরে টিপে ধরে ছেড়ে দিলেই আবার আগের মতন ফুলে উঠছে । যেন দুটো জলে ভরা বেলুন নিয়ে খেলছি । আমি এবার দুটো মাই পালা করে বদলে বদলে টিপতে ও চুষতে লাগলাম । মাসি আমার মাথার চুলে বিলি কেটে দিচ্ছে আর চোখ বন্ধ করে শিৎকার করছে । 

মাসি ---- এই বাবু একটু আস্তে আস্তে টেপ আর বোঁটাতে কামড়ে দিবি না সোনা চুষে চুষে খা আহহহহহহহহহ।

আমি -----ঠিক আছে মাসি ।

মাসি ----- খা সোনা আহহহ কতবছর পর কেউ এই মাইয়ে মুখ দিলো রে আহহহ চোষ মাইগুলো  চুষে চুষে খেতে থাক ।

এদিকে মাই চুষতে চুষতে আমার বাড়াটা খাড়া হয়ে প্যান্টের ভিতরে ঠাটিয়ে টনটন করছে । শালা অনেকক্ষন ধরে খাড়া হয়ে আছে মনে মনে ভাবলাম যে আজ মাল না ফেললে বাড়া শান্ত হবেনা । এবার আমি মাসিকে চোদার জন্য প্লান করতে লাগলাম । তাই মাসিকে আরো কাছে টেনে বুকে জড়িয়ে ধরে মাই টিপতে টিপতে এবার মুখে , গালে কপালে চুমু খেতে লাগলাম আর বাড়াটা শাড়ির উপর দিয়েই গুদের কাছে ঘষতে শুরু করলাম । মাসিও আমাকে চুমু খেতে লাগল বুঝলাম মাসির সেক্স উঠছে ।

আমার খাড়া বাড়াটা গুদের কাছে খোঁচা দিচ্ছে দেখে মাসি প্যান্টের উপর দিয়েই খপ করে বাড়াটা হাতে ধরে বলল ---- এই বাবু নীচে তোর সাপটা ফোঁস ফোঁস করে ফোনা তুলে লাফাচ্ছে রে কি ব্যাপার !!!!!!!!!!!!!!!!!!!

আমি ----- তোমার গুহার মধ্যে ঢুকবে বলে লাফাচ্ছে গো মাসি ।

মাসি ----- তাই নাকি !!!!! শোন এই গুহা কিন্তু অনেক গভীর ! একবার ঢুকলে শেষ তল খুঁজে পাবি না বুঝলি !!!!!!!!!!

আমি ----- আমার সাপটাও কিন্তু অনেক বড় একবার তোমার গুহাতে ঢুকলেই টের পাবে ।

মাসি -----যা ফোঁস ফোঁস করছে মনে হচ্ছে গুহাতে ঢুকেই সব বিষ উগরে দেবে ।

আমি -----ফোঁস ফোঁস করলেও এই সাপের বিষ সহজে বের হয়না গো মাসি ।

মাসি ------ওহহহহহ তাই নাকি আচ্ছা তাহলে দেখাই যাক ।

আমি ----- হুমমম তুমি পরীক্ষা করে দেখতে পারো ।

মাসি ---- তোর কি খুব টনটন করছে নাকিরে ??

আমি ----- হুমমম সেইজন্যই তো বলছি তোমার গুহাতে ঢোকাতে দাও ।

মাসি ----- আগে কোনোদিনও কাউকে করেছিস ??????

আমি ------হ্যা অনেকবার করেছি ।

মাসি -----বাহহহহ তাহলে তো তোর সবকিছুই জানা আছে তাইনা !!!!!!!

আমি ------ হ্যা জানি সব জানি আচ্ছা এবার এসো আসল কাজটা শুরু করা যাক নাহলে দেরী হয়ে যাবে ।

মাসি ----- হুমমমম ঠিকই বলেছিস তাহলে শুরু কর ।

আমি ---- করবো তো বটেই কিন্তু এখানে শোবে কোথায় ??????

মাসি ----- এখানেই নীচে আমি শুয়ে পড়ছি তুই আমার বুকে উঠে করবি কোনো অসুবিধা হবে না।

আমি -----ঠিক আছে তবে তাই হোক ।

মাসি ----- নে আগে তোর প্যান্টটা খোল ।
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি হাফ প্যান্ট খুলতেই বাড়াটা ঠাটিয়ে নাচানাচি করতে লাগল । মাসি আমার বাড়ার দিকে তাকিয়ে মিচকি হেসে কোমর থেকে গামছাটা নিয়ে মাটিতে বিছিয়ে তার উপর চিত হয়ে শুয়ে পড়লো ।

আমি -----ও মাসি তুমি ল্যাংটো হবে না ?????

মাসি ----- না আজ কাপড় তুলে চুদে নে অন্য একদিন পুরো ল্যাংটো করে চুদে নিস ।

আমি -----আরে ল্যাংটো না হয়ে চুদে মজা পাবো না ।

মাসি ----না বাবু আজ শাড়ি খুলতে পারবো না হঠাত কেউ এসে গেলে সর্বনাশ হয়ে যাবে তাই বলছি আজ এইভাবেই চুদে নে সোনা।

আমি ---- ঠিক আছে ।

এরপর মাসি শাড়িটা সায়া সমেত কোমরের উপর গুটিয়ে দু-পা দুদিকে ফাঁক করে দিয়ে বলল ---- এবার আয় তাড়াতাড়ি ঢোকা ।

এরপর আমি মাসির দুইপায়ের মাঝে হাঁটু গেড়ে বসে গুদটা দেখার চেষ্টা করলাম । মাসির গুদের চারপাশে বেশ ঘন চুল আছে তাই গুদের  ভিতরের পাঁপড়িগুলো কিছুই দেখা যাচ্ছে না শুধু লম্বা চেরাটা দেখা যাচ্ছে । আমি গুদের ফুটোর কাছে বাড়ার মুন্ডিটাকে ঘষে দিতেই মাসি হিসহিসিয়ে উঠল ।

আমি ---- তোমার গুদে এতো চুল রেখেছো কেনো ???? পরিষ্কার করতে পারো না ????

মাসি ----- কত বছর হয়ে গেল তোর মেসো মারা গেছে তারপর থেকে চোদাও বন্ধ তাই পরিষ্কার করা হয়নি রে ।

আমি ---- গুদটা ভালো করে পরিষ্কার করে নিও বুঝলে বলে বাড়াটা গুদের চেরাতে ঘষতে লাগলাম ।

মাসি ------হুমমম এবার পরিষ্কার করে ফেলবো ।

গুদের চেরাতে বাড়ার মুন্ডিটাকে ঘষতে ঘষতে বুঝলাম মাসির গুদে যেনো রসের বান ডেকেছে গুদে রস ভরে হরহর করছে । শালা ভিতরে কত বছরের যে রস জমে আছে কে জানে ।

মাসি ---- এই বাবু এবার ঢোকা ভিতরটা খুব কুটকুট করছে রে আর থাকতে পারছিনা ।

আমি -----এই তো এবার ঢোকাবো কিন্তু মাসি ''নিরোধ'' তো নেই আগে জানলে এক প্যাকেট কিনে নিয়ে আসতাম ।

মাসি ---- ধ্যাত !!!! মাসিকে চুদতে আবার ''নিরোধ'' লাগে নাকি ????? ওসব ''নিরোধ'' ফিরোদের দরকার নেই তুই এমনিই ঢোকা তো ।

আমি -----কি বলছো মাসি ''নিরোধ'' ছাড়াই চুদবো ????

মাসি ---- হ্যারে বাবা বলছি তো !!!!! আরে আমি দু-বাচ্ছার মা ''নিরোধ'' ছাড়াই যত খুশি চোদ কোনো অসুবিধা নেই বুঝলি ।

মাসির মুখে এইকথা শোনার পর আমি আর দেরী না করে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে আস্তে একটু চাপ দিতেই বেশ কিছুটা বাড়া ভিতরে ঢুকে গেল। মাসি আহহহহহহহহহহ করে গুঁঙিয়ে উঠল । আমি আবার একটু বাড়াটা বের করে আর একটা ঠাপ মারতেই গুদের ভিতরের পাঁপড়িগুলো সরিয়ে পচচচচচচ করে পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে গেল । মাসি অকককককককক করে কঁকিয়ে উঠে চোখ বন্ধ করে নিল । এখন আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে গেছে শুধু বিচিটাই গুদের বাইরে ঝুলছে । দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেছে । মাসির গুদের ভিতরের গরম তাপটা পুরো বাড়াটা দিয়ে অনুভব করছি । গুদের ভিতরে যে এত গরম হতে পারে তা আমার জানা ছিল না । মনে হচ্ছে আমার বাড়াটা গুদের গরমে ছেঁকা খাচ্ছে । আর মাসির গুদের ফুটোটাও বেশ টাইট লাগছে আর বাড়াটাকে গুদের পাঁপড়িগুলো কামড়ে ধরে রেখেছে ।

আমি মাসির মুখের দিকে তাকিয়ে দেখি মাসি চোখ বন্ধ করে নিজের ঠোঁটটা দাঁত দিয়ে কামড়ে  শুয়ে আছে । ঠোঁটটা তিরতির করে কাঁপছে । মাসির মুখটা কুঁচকে গেছে দেখে বুঝলাম বেশ ব্যাথা পেয়েছে । এরপর আমি মাসির বুকে শুয়ে মাসির মুখে চুমু খেতে মাসি চোখ খুলে তাকালো ।

আমি ---- ও মাসি লাগলো নাকি ?????

মাসি ----- হুমম লেগেছে তো আরে অতো জোরে কেউ ঢোকায় ??????

আমি ----- আমার ভুল হয়ে গেছে মাসি একদম বুঝতে পারিনি ।

মাসি ---- আচ্ছা পুরো বাড়াটা ঢুকেছে তো ???

আমি ----- হ্যা তুমি পুরোটাই নিয়ে নিয়েছো ।

মাসি------তাহলে নে এবার তুই চোদা শুরু কর ।

আমি এবার আস্তে আস্তে কোমর ওঠানামা করে ঠাপ মারতে শুরু করলাম । মাসি দুপা দুদিকে ফাঁক করে আমার ঠাপ খেতে লাগল । আমি আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম । মাসি মনে হচ্ছে খুব সুখ পাচ্ছে কারন চোখ বন্ধ করে শুয়ে হালকা শিতকার করছে । মাসির গুদের ভিতরের পাঁপড়িগুলো সরিয়ে পুরো বাড়াটা ঢুকছে আর বেরোচ্ছে । আহহহ কি আরাম পাচ্ছি । ঠাপের তালে তালে মাসির ডবকা মাইগুলো দুলতে লাগল । মিনিট তিনেক চোদার পর মাসি আমার কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তলঠাপ দিতে শুরু করল । আহহহ এটাই আমি তো চাই । আমি এবার ঠাপের গতি আগের থেকে আরো বাড়িয়ে দিলাম । গুদ থেকে পচপচ পচাত পচাত ফচাত ফচাত ফচাত ফচাত করে শব্দ বের হচ্ছে ।

মাসি ----- এই বাবু আমার মাইগুলো টিপতে টিপতে চোদ এইভাবে চুদলে আমার খুব ভালো লাগে ।

আমি এবার চুদতে চুদতে মাসির মাইগুলোর দিকে নজর দিলাম । সত্যিই তো গুদের নেশাতে মাসির ডবকা মাইগুলোর কথাই তো ভুলে গেছি । এবার আমি মাসির একটা মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে অন্য মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুক চুক করে দুধ খাবার মত করে মাই টানতে লাগলাম । মাসি সুখে চোখ বন্ধ করে আমার মাথাটা মাইয়ে চেপে ধরে মাথার চুল খামচে ধরল । আমি চুদতে চুদতে মাসির মাইগুলো বদলে বদলে চুষতে আর টিপতে লাগলাম । একবার ডান দিকের মাইয়ের বোঁটা আর একবার বাম দিকের মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে বদলে বদলে চুষতে লাগলাম । মাসি চরম সুখে মাথাটা এপাশ-ওপাশ করতে লাগল ।

মাসি আমার ঠাপের তালে তালে পোঁদটা তুলে তলঠাপ দিচ্ছে আর সুখে গোঁঙাচ্ছে । আমি ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভিতরে ঢুকিয়ে দিলেই মাসি গুদ টাইট করে বাড়াটাকে কামড়ে ধরছে আর বাড়াটা বের করে ঠাপ মারতে গেলেই গুদ আলগা করে দিচ্ছে সত্যি এক অসাধারন সুখ পাচ্ছি ।

এইভাবে মিনিট পাঁচেক চলার পর হঠাত মাসি আমাকে বুকে চেপে ধরে ভারী পোঁদটা তুলে বেশ কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে থেমে গেল । এইসময় মাসির গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । তারপরেই গরম রসের ধারা এসে বাড়াটা ভিজে গেল । বুঝলাম মাসি গুদের জল খসিয়ে দিলো । আমি ঠাপের গতি একটু কমিয়ে মাসিকে গুদের জল খসানোর সুখটা উপভোগ করতে দিলাম ।
তুলি কাকিমাকে চোদার সময়ও এইরকম অনুভূতিটা বহুবার হয়েছে তাই মহিলাদের গুদের জল খসানোর ব্যাপারটা আমার হাতে কলমে শেখা।

গুদের জল খসিয়ে মাসি ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে । আমি মাইগুলোকে চটকাতে চটকাতে চুদে যাচ্ছি । মাসির গুদ এখনও এত টাইট আছে কি করে চুদতে চুদতে এটাই শুধু ভাবছি । মনেই হচ্ছে না যে আমি দুই বাচ্ছার মাকে চুদছি ।

মাসি ---- এই বাবু একটু জোরে জোরে ঠাপ মার এতো আস্তে আস্তে করছিস কেনো ?????

আমি -----এই তো মাসি করছি তো আচ্ছা তুমি সুখ পাচ্ছো তো মাসি ?????

মাসি ----- উফফফ সুখ মানে খুব খুববববববব সুখ পাচ্ছিরে সোনা তুই এইভাবেই চুদে যা ।

আমি ----- হুমমম এই তো চুদছি গো মাসি নাও কতো ঠাপ খাবে খাও । আচ্ছা মাসি আমার বাড়ার সাইজ ঠিক আছে তো ??????

মাসি ----- উফফফ তোর বাড়া তো নয় মনে হচ্ছে যেনো গাধার বাড়া ওহহহ বাপরে বাপ যেমনি লম্বা তেমনি মোটা একদম আমার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে ।

আমি ------ তোমার গুদের ও কোনো তুলনা নেই গো মাসি উফফফ এই বয়েসেও কি টাইট গুদ গো তোমার মাসি ।

মাসি ----- আরে টাইট তো হবারই কথা কত বছর ভিতরে কিছু ঢোকেনি সেটা তো দেখতে হবে নাকি ।

আমি ----- হুমমমম এবার থেকে আমার বাড়াটা শুধু তোমার এই গুদে ঢুকবে গো মাসি!!!!!!! কিগো ঢোকাতে দেবে তো নাকি ???????

মাসি ----- তোকে দেবো নাতো কাকে দেবো বল !!!!! শোন এবার থেকে এই দুধ গুদের মালিক শুধুমাত্র তুই বুঝলি ।

আমি ----আহহহ মাসি তোমাকে চুদে কি সুখ পাচ্ছি গো উফফফ ।

মাসি ---- আহহহ জোরে জোরে চোদ আরো জোরে জোরে চোদ আমার আবার বেরোবে রে বলেই মাসি গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে  আবার একবার গুদের জল খসিয়ে দিলো ।

গুদ দিয়ে বাড়াকে কামড়ে ধরলে আমার খুব ভালো লাগে এইসময় খুব আরাম পাই । তুলি কাকিমাকে চোদার সময়ও কাকিমা গুদ দিয়ে খপখপ করে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে খুব আরাম দিত । তবে গুদের এই মরণ কামড় বেশিক্ষন সহ্য করা যায়না মানে সব ছেলে সহ্য করতে পারে না । এবার আমারও বিচিটা টনটন করছে আর তলপেট ভারী হয়ে মোচর দিতেই বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে তাই এবার আমি গায়ের জোরে লম্বা লম্বা ঠাপ মারতে লাগলাম । মাসিও ভারী পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে আর সুখে গোঁঙাচ্ছে ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ---- ও মাসি  মালটা ''কোথায় ফেলবো'' ????? ভেতরে না বাইরে ??????

মাসি হিসহিসিয়ে বলল ----- ভেতরে !!! ভেতরেই ফেলে দে আহহহহহহহহহহহহহহ।

আমি ----- ভেতরে ফেললে তোমার পেটে বাচ্ছা  এসে যাবে নাতো ??????

মাসি হেসে---- আমার অপারেশন করানো আছে যতই চুদিস পেটে বাচ্ছা আসবে না বুঝেছিস !!!!

মাসির মুখে এই কথা শুনে আমি আর কোনো কথা না বলে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে পুরো বাড়াটাকে মাসির গুদের ভেতর ঠেসে ধরে ঝলকে ঝলকে মাল ফেলতে শুরু করলাম। বাড়াটা মাসির গুদের ভিতরে নাচতে লাগলো । প্রায় এককাপের মত গরম থকথকে মাল দিয়ে মাসির বাচ্ছাদানির থলি ভরিয়ে দিলাম ।

মাল ফেলার শেষে শরীরটা বেশ কয়েকবার শিউরে উঠল তারপর ক্লান্তিতে আমি মাসির বুকে মাথা রেখে গা এলিয়ে শুয়ে পরলাম । মাসির গুদটা যেনো খাবি খেতে খেতে আমার পুরো মালটা গুদের ভিতরে টেনে নিলো । মাসি আমার পিঠে মাথাতে হাত বুলিয়ে আদর করতে লাগল। দুজনের শরীর ঘামে ভিজে চপচপ করছে । আমি বাড়াটা গুদে ঢুকিয়ে রেখেই জোরে জোরে হাঁফাতে লাগলাম আর মাসিও হাঁপাচ্ছে ।

মিনিট তিনেক এইভাবে শুয়ে থাকার পর মাসি আমার গায়ে ঠেলা দিয়ে বলল ---- এই বাবু এবার উঠে পর চল এবার যেতে হবে ।

আমি ---- আর একটু শুয়ে থাকতে দাওনা গো মাসি বেশ ভালো লাগছে ।

মাসি ---- না আর শুলে হবে না অনেকক্ষন হয়ে গেছে এসেছি । কেউ এসে আমাদের এই অবস্থায় দেখলে কেলেঙ্কারি হয়ে যাবে এবার উঠে পর বাপ ।

আমি ---- আচ্ছা বাবা উঠছি ।

এরপর আমি মাসির বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা টেনে বের করতেই পচচচচচ করে আওয়াজ হল আর তারপরেই গুদ থেকে হরহর করে ঘন থকথকে মাল চুঁইয়ে বাইরে বেরিয়ে আসতে লাগলো । এরপর আমি উঠে দাঁড়িয়ে বাড়াটার দিকে তাকিয়ে দেখলাম যে পুরো বাড়াতে সাদা সাদা ঘন রস লেগে আছে আর বাড়াটা হালকা নেতিয়ে গেছে ।

মাসি এবার উঠে বসে নিজের গুদের দিকে তাকিয়ে হেসে বলল ইশশশশ তুই কত ফ্যাদা ফেলেছিস-রে পুরো গুদ ভরে দিয়েও এতো বেরিয়ে আসছে আর কি ঘন থকথকে তোর ফ্যাদাটা ।
আমি কিছু বললাম না শুধু হাসলাম ।

এরপর মাসি বলল-- এদিকে আয় তোর বাড়াটা মুছে দিই বলতেই আমি মাসির সামনে গিয়ে দাঁড়াতেই মাসি শাড়ির আঁচল দিয়ে বাড়াটাকে মুছে দিল । তারপর বিচির থলিটা ধরে আলতো করে টিপতে টিপতে বলল তোর এই বিচিতে তো অনেক ফ্যাদা জমেছিল আমি সব ফ্যাদা বের করে দিয়েছি এবার হালকা লাগছে তো ????

আমি ---- হ্যা মাসি এবার শরীরটা বেশ হালকা লাগছে ।

মাসি এবার বাড়াটা ধরে টিপতে টিপতে বলল ---- যাই বলিস তোর দম আছে মানতেই হবে
তা নাহলে এতক্ষন ফ্যাদা ধরে রেখে চুদতে সবাই পারে না । আমি তো প্রথমে ভেবেছিলাম হয়ত ঢুকিয়ে দু তিন মিনিট চোদার পরেই তোর ফ্যাদা বেরিয়ে যাবে কিন্তু সেটা হয়নি।

আমি ----- আমার মাল বের হতে একটু সময় লাগে।

মাসি -----সেটাই তো দেখলাম অন্য কেউ হলে দু-তিন মিনিটের মধ্যেই হরহর করে ফেলে দিতো ।

আমি ----- তুমি সুখ পেয়েছো তো মাসি ??????

মাসি ----- সুখ মানে জীবনে এত সুখ আমি আগে কখনও পাইনি আচ্ছা আমাকে চুদে তোর কেমন লাগলো বল ???????

আমি ----- আমিও খুব সুখ পেয়েছি গো মাসি সত্যি তোমার তুলনা নেই ।

মাসি ---- আচ্ছা এবার তুই প্যান্ট পড়ে নে আমি  একটু পেচ্ছাপ করে নিই ।

আমি -----তোমার গুদে তো ফ্যাদা ভর্তি হয়ে আছে তুমি গুদ ধোবে না  ??????

মাসি ----আরে ধুতে পারলে তো ভালোই হতো কিন্তু এখানে তো জল নেই তাই পেচ্ছাপ করে গুদ থেকে তোর ফ্যাদাটা বের করে দিই তা নাহলে সায়া শাড়িতে ফ্যাদা লেগে সব নোংরা হয়ে যাবে ।

আমি ---- আচ্ছা যাও তাই করো ।

এরপর মাসি উঠে গামছাটা হাতে নিয়ে কাপড়টা কোমরের কাছে তুলে ধরেই কিছুটা দূরে গিয়ে  বসে পেচ্ছাপ করতে লাগল । মাসির মুখটা এখন উল্টো দিকে তাই মাসির খোলা পোঁদটা এবার আমি দূর থেকে স্পষ্ট দেখতে পেলাম। এত ভারী পোঁদ খুব কম মহিলার হয় । মাসির পেচ্ছাপের সি সি করে বেশ জোরেই আওয়াজ আসছে। আমি প্যান্ট পড়ে জামা কাপড় ঠিক করে নিলাম। এরপর দেখলাম পেচ্ছাপ করা শেষ হতে মাসি নিজের দুটো আঙুল গুদে ঢুকিয়ে কিছু একটা করছে আর গামছাতে হাত মুচছে। বুঝলাম আমার ফেলা ফ্যাদা গুদ থেকে টেনে বের করার চেষ্টা করছে ।

মিনিট দুয়েক পর মাসি উঠে দাঁড়িয়ে আমার দিকে ঘুরে প্রথমে ব্লাউজের বোতামগুলো লাগাতে শুরু করল । এতক্ষন মাসির মাইগুলো বাইরেই বেরিয়ে ছিল । এরপর সব বোতামগুলো লাগানো হয়ে যেতে শাড়িটা ঠিক করে পড়ে চুলটা খোঁপা করে নিল । তারপর মাসি আমার কাছে এসে বলল ----- চল বাবু অনেক দেরী হয়ে গেল এবার যাই।

এরপর আমি আর মাসি জমি থেকে রওনা দিলাম । ফেরার সময় দুজনে কথা বলতে লাগলাম।

মাসি বলল ---- কিরে বাবু তুই ঠিক আছিস তো ????? শরীর ক্লান্ত লাগছে নাতো ??????

আমি ----- না না আমি একদম ঠিক আছি ।

মাসি ----- তোর শরীরে অনেক ধকল গেল বল ?????

আমি ---- আরে ও কিছু না ঠিক আছে ।

মাসি -----আচ্ছা তুই যাকে চুদেছিস তাকে কি এখনও চুদিস ???????

আমি ----- না না এখন আর চুদিনা কারন যাকে চুদতাম সে আর এখানে থাকে না অন্য জায়গাতে চলে গেছে ??????

মাসি ---- ও আচ্ছা !!!!!!! সে কি বিবাহিত নাকি কুমারী মেয়ে ?????

আমি ----- বিবাহিত মহিলা ।

মাসি হেসে বলল ----- বাহহহহহ একটা বিবাহিত মহিলাকে চুদে তোর বাড়ার হাতেখড়ি হয়েছে ।

আমি ----- হ্যা গো মাসি ।

মাসি ------ আচ্ছা তাকে কি তুই নিরোধ পড়ে চুদতিস ? নাকি নিরোধ ছাড়াই ????

আমি ----- না মানে প্রথম প্রথম নিরোধ পড়েই চুদতে হতো কিন্তু বেশ কিছুদিন চোদার পর থেকে উনি নিজেই আমাকে নিরোধ ছাড়াই চুদতে বলতেন ।

মাসি ----- ফ্যাদা কোথায় ফেলতিস ?????  ভেতরে ?????

আমি ------ প্রথম প্রথম নিরোধ পড়েই চুদতাম তাই অসুবিধা হতো না । কিন্তু নিরোধ ছাড়া চুদলে প্রথমে ফ্যাদাটা বাইরেই ফেলতে হতো কারন উনি পিল খেতেন না । উনি ওনার স্বামীকে-ও নিরোধ ছাড়া চুদতেই দিতেন না তাই পেট হবার ভয়ে আমাকে ফ্যাদা গুদের ভেতরে ফেলতে মানা করতো। তবে আমার অনেক অনুরোধের পর উনি গর্ভনিরোধক পিল খেতে শুরু করলেন তারপর থেকে আমি সব ফ্যাদা গুদের ভেতরেই ফেলতাম ।

মাসি ------ আরে চোদার শেষে গুদের ভিতরে গরম থকথকে ফ্যাদা না পড়লে চোদার কি আসল সুখ পাওয়া যায় !!!!!!!!!!!!

আমি ----- তুমি একদম ঠিক বলেছো মাসি সত্যি গুদে ফ্যাদা ফেলার মজাই আলাদা ।

মাসি ---- শোন বাবু এবার থেকে চোদার ইচ্ছা হলে তুই দুপুরের দিকে জমিতে চলে আসবি আর সুযোগ পেলেই আমাকে চুদে যাবি ।

আমি ------হুমমম এবার থেকে তো আসতেই হবে ।

মাসি ---- আর শোন ওসব ''নিরোধ'' ফিরোদের দরকার নেই আমার তো অপারেশন করানো আছে তাই একদম নিশ্চিন্তে চুদবি আর ফ্যাদা বাইরে ফেলার দরকার নেই গুদের ভিতরেই  ফেলবি বুঝলি।

আমি ------ হুমমম ঠিক আছে।

মাসি ---- আরে ''চামড়ায় চামড়ায় যুদ্ধ, ধুয়ে নিলেই শুদ্ধ'' ।

আমি ---- হুমমম ঠিক বলেছো মাসি ।

এরপর আমি আর মাসি আগের সেই জমিতে চলে আসলাম। এসে দেখলাম সেই লোকগুলো আগের মতোই একমনে কাজ করছে।

মাসি লোকগুলোকে উদ্দেশ্য করে বলল---- আচ্ছা ভাই অনেক কাজ হয়েছে এবার সবাই বাড়ি চলো গিয়ে খেয়ে আসি বাকি কাজ পরে হবে । মাসির কথা শুনে সবাই একসঙ্গে জমি থেকে উঠে বাড়ির দিকে চলে গেল । আমিও ব্যাগটা হাতে নিয়ে বাড়ির দিকে রওনা দিলাম । মাথার উপরে সূর্য চান করে খেতে হবে অনেক বেলা হয়ে গেল ।

এরপর থেকে আমি মাঝে মাঝেই জমিতে গিয়ে মিতা মাসিকে চুদে নিই । মাসিও সবার চোখের আড়ালে আমাকে দিয়ে চুদিয়ে গুদের জ্বালা মিটিয়ে নেয় । এখনও আমাদের দুজনের এই অবৈধ মিলন চলছে জানি না আর কতদিন চলবে । তবে যতদিন চলবে আমি মিতা মাসিকে চুদে যাবো ।


সমাপ্ত ।
Like Reply
#3
এতো সুন্দর একটি গল্প। কিন্তু একটিও কমেন্ট নেই। 
পাগল প্রেমী দা। লিখতে থাকুন সঙ্গে আছি। 
লাইক দিলাম। 


----------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)