Thread Rating:
  • 14 Vote(s) - 3.07 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
সভ্রান্ত রক্ষণশীল গৃহবধূর গুধের নেশা!
#1
Bug 
প্রথম একটি গল্প লিখতে যাচ্ছি, যেখানে কিভাবে আমি রাগী,তেজি, রক্ষনশীল মহিলাদের গুধের রাজত্ব দখল করি তার বিস্তারিত বর্ণনা থাকবে। এই গল্পটি মূলত রক্ষনশীল পরিবারের মধ্যবয়সী কর্ত্রীদের নিয়ে যাদের প্রত্যেকের বয়স ৪০ উর্ধ্বে।
[+] 1 user Likes Angrybull's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Go on
Like Reply
#3
পর্ব-১

রমনা সম্ভ্রান্ত * ধার্মিক পরিবারের কর্তী, একজন স্কুল শিক্ষিকা এবং অসম্ভব রকমের মায়ার একজন মহিলা সকল ধর্মের মানুষের প্রতি তার অপার মায়া কাওকেই কখনোই সে কষ্ট দিতে পারেন না । ৪০ বছর বয়সের রমনা ছিলেন একবারে ধর্মকর্মে রক্ষনশীল মহিলা, পুরো পরিবারটাই তিনি ঘুছিয়ে রেখেছেন পরম যত্নে এবং ভালোবাসায় পরিবারের প্রতি যেমন তার ছিলো নিখাদ ভালোবাসা তেমনি ধর্মকর্ম পালন আর ঠাকুরের দৈনিক পুজোর প্রতিও ছিলো তার নিখুঁত ভালোবাসা। ভোরবেলা স্নান সেরে ঠাকুরের পুজো দিয়ে শুরু হতো তার দিন, বলা বাহুল্য তিনি ছিলেন একটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা। একান্নবর্তী পরিবারে রমনার স্বামী, দুই ছেলে ( একজন বিশ্ববিদ্যালয়ের পাঠ চুকিয়ে এখন সিভিল সার্ভিসের প্রস্তুতি নিচ্ছে, আরেকজন এবার ইন্টারমিডিয়েট দিবে) শাশুড়ী আর একজন ননদ। তার শাশুড় মশাই এলাকার একজন গন্যমান্য ব্যাক্তি ছিলেন তেমনি করে তার স্বামী ডাক্তার রূপায়নেরও ডাক নাম যতেষ্ট সমাজে, সবাই অনেক বেশি সম্মানই করেন তাকে এবং তাদের পরিবারকে। দুই ছেলে, পরিবার আর স্কুল নিয়ে শুখেই দিন যায় রমনার। পাড়ার সবাই যতেষ্ট সম্মান করেন রমনাকে, সবাই ধার্মিক মহিলা হিসেবে অনেক বেশি সমীহ করেন তাকে।
[+] 7 users Like Angrybull's post
Like Reply
#4
very very nice start
Like Reply
#5
Kono komboyosi soti bou o anen plz
Like Reply
#6
রক্ষণশীল মহীয়সী রমনী রমনা দেবীর দৈহিক বর্ণনাঃ

এবার আসা যাক মিসেস রমনার শারীরিক সৌন্দর্যের বিস্তারিত বর্ননায়, ঠাকুরের ধর্মকর্মে কোনো রকম ত্রুটি না রাখায় হয়তো ঠাকুর তাকে অসীম অপরুপ সৌন্দর্য্য দিয়ে বানিয়েছেন পরম যত্নে আর নিজ হাতে। যেমনি তার শরীর তেমনি তার গায়ের রঙ, যাকে বলে একেবারেই দুধে-আলতা। রমনার শরীর ছিলো একেবারেই তুলতুলে তুলোর মতোন, যতেষ্ট বড় সাইজের দুটো ঠাকুরের প্রসাদ(মাই অন্তত ৩৮ সাইজ তো হবেই) তলতলে মেদযুক্ত পেট, আর যতেষ্ট তরতাজা আর লাউয়ের মতন পাছা এককথায় সর্গ্বের একজন পরী বলা যায়। একনজর দেখে যে কারুরই চোখ আটকে যেতে বাধ্য, হোক সে মন্দিরের পুরোহিত কিংবা মসজিদের হুজুর। মিসেন রমনা সেন যখন রাস্তা দিয়ে যেতেন বুড়ো থেকে ছোকরা সবাই এক দৃষ্টিতে তাকিয়ে থাকতো তার দিখে যেনো কোনো স্বর্গের অপ্সরা হেটে যাচ্ছেন, কি যত্নে ঠাকুর নিজ হাতে তাকে বানিয়েছেন তা একমাত্র তিনিই জানেন। দুই সন্তানের মা হওয়া সত্যেও বিন্দুমাত্র যৌবনের উষ্ণতা কমেনি তার। নিজের শরীরের প্রতি যতেষ্ট যত্ন নিতেন রমনা সেন, নিয়ম করে শরীরের সৌন্দর্য্য বর্দ্ধন ক্রীম, প্রসাদনি ব্যাবহার করতেন যার প্রতিটিই অত্যন্ত উন্নতমানের এবং উন্নত ব্রান্ডের। স্তনের প্রতি রমনা সেনের বিশেষ এক ভালোবাসা ছিলো, তিনি প্রতিদিন নিয়মকরে মাইয়ের মস্রনতার জন্য উন্নতমানের ক্রিম দারা মালিশ করতেন যার কারোনে সাইজে বড় হলেও মাই গুলো ছিলো চকচকে বাছাইকৃত তালের মতোন।

রমনা দেবীর ভুদা ছিলো পৃথিবীর স্রেষ্ঠ সুন্দর কয়েকটি ভুদার মাঝে একটা, ঠাকুর পৃথিবীতে এমন ভুদা মাত্র কয়েকটি দিয়েছেন কিনা সন্দেহ। রমনা দেবীও যত্ন নিতের তার সেই রত্নের, হিরে মুক্তোর গুহার। যত্নের সাথে ভুদার কেশ কামাতেন, অতুল্য কেশ কামানোর পর অনেক দামী তেল মালিশ করতেন যার কারনে ডায়মন্ডের মত চকচক করতো। এক কথায় বলতে গেলে পরিবারের মতোন যত্নে রাখতেন নিজের শরীর।
[+] 2 users Like Angrybull's post
Like Reply
#7
Darun hochye... Romona ke romon kora hok
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)