Thread Rating:
  • 13 Vote(s) - 3.15 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica আমার ছোট গল্পের সম্ভার --- binoyda
#1
binoyda

আমার ছোট গল্পের সম্ভার


এই তিনটে গল্পই প্রকাশিত হয়েছিল
Xossip's Regional Erotic Story Contest
2013, 2014 and 2015
এ।
আপাতাত এই তিনটে গল্পই এখানে প্রকাশ করলাম
 
. এভাবেও ফিরে আসা যায় (2013)

. প্রেমের ফাঁদে (2014)

. অবজ্ঞার ফল (2015)
 
[+] 3 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তো , কৈ ? কোথাও কিচ্ছুটি নেই ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
#3
(15-12-2022, 08:07 AM)sairaali111 Wrote: তো , কৈ ? কোথাও কিচ্ছুটি নেই ।

আসিতেছে !! Tongue
[+] 3 users Like ddey333's post
Like Reply
#4
                                            এভাবেও ফিরে আসা যায়


এই সজল একটা উপকার করবি। এই দুধের কৌটোটা একটু আমাদের বাড়ীতে গিয়ে বউদির হাতে দিয়ে আসবি। আমার অফিস থেকে ফিরতে আজ একটু দেরী হবে।
সজল - কি যে বল দাদা, আমি তো তোমাদের বাড়ীর সামনে দিয়েই ফিরি। বাড়ি ফেরার পথে বউদির হাতে দিয়ে আসবো, এটা কি আর এমন কাজ, এটা বলবার জন্য তুমি এতো কিন্তু কিন্তু করছ কেন বিনয়দা।
সজল দুধের কৌটোটা নিয়ে চলে গেল।
বাড়ি ফিরতেই দেখি ছেলে ঘুমিয়ে পরেছে। সুযোগটা হাতছাড়া করলাম না, বউকে জড়িয়ে ধরে চুমু খেয়ে একটা মাই টিপে দিলাম।
এই হচ্ছেটা কি, যতো বয়স বাড়ছে তোমার কুটকুটুনি বাড়ছে দেখছি। জামাকাপড়টা না ছেড়েই ব্যাস শুরু করে দিলো। যখন তখন আমার এইসব ভাল লাগে না। রাতের জিনিষ রাতেই ভাল।
বাধ্য ছেলের মত জামাকাপড় ছেড়ে খাটে বসতেই বউ মুড়ি মাখা আর চা নিয়ে এলো।
চা খেতে খেতে বললাম সজলকে পাঠিয়েছিলাম, দুধের কৌটোটা দিয়ে গেছে।
নমিতা মানে আমার বউ হেঁসে বলল হাঁ সে তো দিয়েই গেছে। না হলে তো আজ তোমাকে একহাত নিতাম। কি লাজুক ছেলে গো তোমার ওই বন্ধুটা, মুখ তুলে ভাল করে তাকায় না। কত করে বললাম একটু চা খেয়ে যান, আমার হাতে কৌটোটা দিয়েই সাইকেল নিয়ে দৌড় মারল।
হাঁ ছেলেটা খুব ভাল, বাচ্ছা ছেলে, গ্র্যাজুয়েট হয়েই চাকরিটা পেয়ে গেছে। আমাদের খুব সম্মান করে চলে। এই বলে আমি বউয়ের কাছে সরে এসে ব্লাউজের বোতাম খুলতে লাগলাম।
এই তো আবার শুরু হয়ে গেল।
কি করবো বল সুমন জন্মাবার পর তোমার মাইগুলো এমন বাতাবী লেবুর মতন বড়সড় হয়েছে না টিপে থাকা যায়।
ঈশ আগে যেন টিপতে না। আগেও তো আমার বুকগুলো তেমন কিছু ছোট ছিল না। এই না না চুষবে না, তোমাকে কতবার বলেছি আমার বোঁটায় মুখ দেবে না। আরে এটা তো তোমারও ছেলে, দুধ খায় না। বড়দের লালায় অনেক ইনফেকশন থাকে।
এই রকম করলে চলে, নিজের বউয়ের মাই তাও চুষতে পারবো না। আমার বন্ধুরা তাদের বউদের বুকের দুধ খেয়ে পেটে চড়া পরে গেল, আর তুমি আমাকে একদিনও ভাল করে তোমার বুকের দুধই খেতে দিলে না। মিস্টার দত্তের বউতো ওর মাইয়ের দুধ দিয়ে মিস্টার দত্তকে চা করে খাওয়ায়।
অফিসে কি করতে যাও শুনি, এই সব আজগুবি গল্প করতে। তোমাকে ওরা পিনিক খাওয়ায়, আর তুমি তাই শুনে নাচো। ডাক্তার তোমার সামনে বলে নি হাইজিন মেনটেন করতে।
তাই বলে আমি আমার বউয়ের মাইও চুষতে পারবো না। তোমার অতো খুঁতখুঁতুনি থাকলে ছেলেকে দুধ খাওয়ানোর আগে বোঁটাটা সাবান দিয়ে ধুয়ে খাওয়ালেই হয়ে গেল, আমার আনন্দে বাদ সাধছ কেন।
শালা বাপ না রাক্ষস, নাও চোষ কত চুষবে চোষ। তবে রোজ রোজ আমি তোমাকে চুষতে দিতে পারবো না।
মুডটাই তো খিঁচরে দিলে। যাও তোমার ছেলেকেই খাওয়াও আমার আর চুষে কাজ নেই। যাই একটু কম্পিউটারে বসে কাজগুলো সেরে নি।
এই খাবে এসো খেতে দিয়েছি।
এই নমিতা এইদিকে একবার এসো।
কেন কি হয়েছে, আবার ওই সব ব্লু ফিল্ম দেখা শুরু করেছ।
আরে দেখ না মেয়েটা ছেলেটার বাঁড়াটা কি ভাবে চুষছে। এইভাবে চুষতে হয় দেখে একটু শিখে নাও।
আমাকে আর শেখাতে হবে না, ওরা প্রফেশনাল, টাকার জন্য এইভাবে চুষছে আর তোমারা এগুলো দেখে বাড়ীর বউকে দিয়ে করাতে চাও। ছাড় আমার এই সব দেখতে ভাল লাগে না। চল খেতে চল।

খেয়ে নিয়ে আবার বসলাম।

আরে তুমি আবার বসলে ওই সব দেখতে।

এই দেখ না একটা মেয়েকে নিয়ে দুটো ছেলে কি ভাবে চুদছে। আর ছেলেটার বাঁড়াটা দেখ কি সাইজ।

ঈশ মরণ ছিঃ ছিঃ। বাবা এটা মানুষের বাঁড়া না গাধার বাঁড়া, তোমারটাই আমার লাগে। আর এতো বড় হলে তো আমি ছেড়ে পালাতাম। ওই সব বন্ধ করে শুতে এসো। কাল সকালে আবার অফিস আছে।

এই তো নাইটিটা পুরোই তুলে দিয়েছি আবার লাংটো হওয়ার কি দরকার আছে। তাড়াতাড়ি মাল ফেলে আমাকে রেহাই দাও তো, কখন থেকে ঠেপে চলেছে।

কেন তোমার ভাল লাগছে না।
উঃ ভাল তো লাগে, তবে এতক্ষণ। শরীর বলে তো একটা ব্যাপার আছে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
এইভাবে আমার সুন্দরী বউ নমিতার সাথে কাটছিল আমাদের দিনগুলো। সবই ঠিক আছে তবে ওই ভাল করে ধন চুষবে না, আমাকে মাই চুষতে দেবে না। আর একদিন বলেছিলাম আমার এক বন্ধু আর তার বউয়ের সাথে পাল্টাপাল্টি করার কথা। সেদিন তো নমিতা আমাকে মারতে বাকি রেখেছিল। বলেছিল বিয়ে করে বউকে দিয়ে বেশ্যাগিরি করাতে চাও। তারপর থেকে ওই প্রসঙ্গ তোলার সাহস হয়নি আমার।
এই ভাবে এই নতুন শহরে ছয় মাস কেটে গেল। যতো দিন যায় দেখি নমিতা সেক্সের প্রতি উৎসাহ হারাচ্ছে। আমার মাঝে মাঝে খারাপ লাগলেও মেনে নি।
একদিন একটু তাড়াতাড়ি বাড়ি ফিরতে দেখি, নমিতার চুলগুলো সব উষ্কখুষ্ক, সিঁদুরটাও লেপটে গেছে। একদম সিনেমায় রেপ হওয়ার নায়িকার মতন।
একটা হাই তুলে নমিতা বলল কি ব্যাপার, আজ এতো তাড়াতাড়ি। একদম ঘুমিয়ে পড়েছিলাম, বলেই বাথরুমে ঢুকে গেল।
একদিন জরুরি একটা মিটিং ছিল, একটা দরকারি ফাইল আনতে ভুলে গেছি। এইদিকে আজ শুক্রবার সজলের সাপ্তাহিক ছুটি, না হলে ওকে পাঠিয়ে ফাইলটা আনিয়ে নিতাম। যাই বাড়ীতে ফাইলটাতো আনতেই হবে। গুটি গুটি পায়ে বাড়ীর দিকে পা বাড়ালাম। বাড়ীর সামনে গিয়ে দেখি একটা সাইকেল দাঁড় করানো। কে এলো এই সময়। দরজায় বেল টিপলাম।
বিরক্তি ভরা গলায় নমিতা ভেতর থেকে সারা দিলো কে।
আমি দরজা খোল।
বেশ কিছুক্ষণ পর দরজা খুলে সজল বেড়িয়ে এলো। হাতে ফাইলটা নিয়ে, আরে বিনয়দা তুমি এই ফাটিলটা ফেলে গেছ বাড়ীতে। আমি তোমাদের বাড়ীর সামনে দিয়ে যাচ্ছিলাম তারপর বউদি ডেকে বলল তুমি কোন একটা ফাইল ফেলে গেছ সেটা অফিসে দিয়ে আসতে।
আমি বললাম তা তোর বউদি কোথায়।
সজল বলল এই তো বাথরুমে গিয়ে ঢুকল। তুমি যখন এসেই গেছ আমি চলি, এই বলে সাইকেল উঠে চট করে চলে গেল। সাইকেলে চাপতেই দেখি সজলের ডান দিকের কানটা লাল হয়ে আছে। লিপস্টিক বা সিঁদুরের দাগ বলে মনে হল, কিন্তু ভাল করে বুঝে ওঠার আগেই সজল চলে গেল।
মনটা একটু খচখচ করে উঠল, সজল কি সত্যিই ফাইলটা নিতে এসেছিল না অন্য কিছু, তাহলে কি নমিতার সাথে সজলের কোন অবৈধ আছে। এটা কি করে সম্ভব। সজল যা লাজুক ছেলে, নমিতা কিছুদিন আগেও ওর ক্যাবলামো নিয়ে হাঁসি মস্করা করতো।
কিছুদিন পর মন থেকে ব্যাপারটা প্রায় মুছে গেছে একদিন বাড়ীতে ফোন করলাম। যা এনগেজ, একটু পরে আবার ফোন করলাম, ক্রস কানেকশন হয়ে গেছে। এক প্রেমিক প্রেমিকার কথাবার্তার মধ্যে ঢুকে পরেছি। লাইনটা কাটতে যাবো এমন সময় একটা কথা কানে এলো।
ঈশ বউদি আজকে কেমন মেঘ করেছে দেখেছ।
বউটা বলল হাঁ আজ যদি তোমাকে কাছে পেতাম খুব ভাল হতো।
হাঁ বউদি মনে আছে আগে ঠিক এই রকম দিনে তোমাকে কত আদর করেছিলাম।
বউটা বলল তাই তো তোমার কথাই ভাবছিলাম।
ব্যাস এইটুকু শুনেছি এমন সময় বেয়ারা ঢুকে বলল বড় সাহেব আপনাকে ডাকছে।
আমি হাঁ যাচ্ছি তুই যা বলে আবার শুনতে গেলাম ততক্ষণে ওরা হয়তো ফোন আমার উপস্থিতি টের পেয়ে ফোনটা কেটে দিয়েছে।
মাথাটা হটাত চরাং করে উঠল। এটা নমিতার গলা বলে মনে হল না। তাহলে কি নমিতা গোপনে কারোর সাথে প্রেম করছে। মাথায় রক্ত উঠে গেল।
ধরতেই হবে ওদের, কিন্তু কিছুতেই ওদের ধরতে পারছিলাম না। মনটাও ভাল নেই, হটাত মনে পরল কাল তো শুক্রবার, সজলের ছুটির দিন আবার আজই নমিতার মাসিক শেষ হয়েছে। মাসিক শেষ হওয়ার পর দিন খুব উত্তেজিত থাকে যদি সত্যি প্রেম করেই থাকে তবে এই দিনটা হাতছাড়া করবে না। এই ভেবে আমি সজল অফিস থেকে বেরিয়ে যাওয়ার পর বড় সাহেবের ঘরে গিয়ে ছুটি চাইলাম। ছুটিটা পেয়েও গেলাম। বাড়ীতে গিয়ে ভাবলাম কাল অফিসে যাওয়ার নাম করে বাড়ীতেই লুকিয়ে থাকবো। তারপর ওদের দুইজনকে হাতে নাতে ধরবো। কিন্তু ওরা কি করে সেটা দেখবো কি করে, ভাবতে ভাবতে ঘরের ভেন্টিলেটরের দিকে চোখ পরল। লাফিয়ে সিঁড়িতে চলে গেলাম। হাঁ আবছা আবছা দেখা যাচ্ছে আমাদের খাটটা, নমিতা ঘুমিয়ে পরতেই আবার গিয়ে একটা স্ক্রু ড্রাইভার দিয়ে একটু ভেঙ্গে দিলাম ভেন্টিলেটরটা। এইবার স্পষ্ট আমাদের খাটটা দেখা যাচ্ছে। রাতে উত্তেজনায় ঘুমই হোল না ভাল করে, ভোরের দিকে ঘুমটা এলো।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
সকলে নমিতার ডাকে ঘুম ভাঙ্গল।
কি গো আজ পরে পরে ঘুমচ্ছ, অফিস যাবে না টা বেজে গেছে।
ধরমর করে উঠে তৈরি হয়ে নিলাম।
ইচ্ছা করেই তৈরি হয়ে নিয়েও এটাচি খুলে বসে কাগজ পত্র গুলো নাড়াচাড়া করতে লাগলাম।
কি গো এখন আবার এই সব খুলে বসে গেলে।
আজ একটা মিটিং আছে তাই সব কাগজপত্র গুলো ভাল করে গুছিয়ে নিচ্ছি। মনে মনে ভাবলাম আমি না গেলে তো তোমার সুবিধা হচ্ছে না।
নমিতা রান্নার কাজ শেষ করে বাথরুমে ঢুকতেই আমি তাড়াতাড়ি এটাচি বন্ধ করে বললাম আমি চললাম। চট করে আমার সখের হ্যান্ডিক্যামটাও সাথে নিয়ে নিলাম।
নমিতা বলল সদর দরজাটা টেনে বন্ধ করে দিয়ে যেও।
ইচ্ছা করে সদর দরজাটা খুলে জোরে আওয়াজ করে বন্ধ করে ছাদে উঠে গেলাম। হটাত মনে পরল আমার জুতোটা তো নীচেই রয়ে গেছে। পা টিপে টিপে নেমে জুতোটাও হাতে করে তুলে নিয়ে এলাম।
গরমে আর উত্তেজনায় দরদর করে ঘামছি।
ঘণ্টা খানেক কেটে গেল। নমিতার পায়ের শব্দে বুঝতে পারলাম নমিতা সদর দরজাটা খুলছে। আমি আর রিক্স না নিয়ে চুপচাপ উপরের সিঁড়িতে বসে রইলাম। কই কেউ তো ঢুকল না।
এক মিনিটের মধ্যেই কে যেন দরজা খুলে ঢুকল।
বউদি কোথায় গেলে।
ধাপ্পা, হি হি কেমন ভয় দেখালাম।
মাঝে মাঝে এমন ছেলেমানুষি কর না বউদি। বিনয়দা কখন অফিস গেল।
এই তো এক ঘণ্টা হল। আমি কতক্ষণ তোমার জন্য রাস্তার দিকে তাকিয়ে বসে আছি, এতো দেরী কর কেন বলতো।
না একটু দেরী করে আসাই ভাল, সাবধানের মার নেই।
এই সজল ভাত খাবে তো। আমি কিন্তু তোমার জন্য আজ রান্না করেছি।
সে না হয় খাওয়া যাবে, আগে চল তো ঘরে।
আগে খাওয়ার পালাটা মিটিয়েই নাও না। বেলা তো অনেক হল।
না না চল না ঘরে। ছেলে ঘুমিয়েছে তো।
হাঁ, এই তো এতক্ষণ চাবরে চাবরে ঘুম পারালাম।
নমিতা সদর দরজা বন্ধ করে সজলের সাথে ঘরে ঢুকল।
আমি পা টিপে টিপে উপরের সিঁড়ি থেকে নেমে এসে ভেন্টিলেটরে চোখ রাখলাম।
বাবা নমিতা কি সুন্দর সেজেছে। চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক, মুখটাও বেশ মেকআপ করেছে। খুব সুন্দর লাগছে আজ নমিতাকে। ছেলেকে তো দেখছি না, ওকে তাহলে নমিতা কটে শুইয়ে দিয়েছে।
এই তো সজলও এসে গেছে, বাথরুমে গিয়েছিল বোধহয়। নমিতার পাশে এসে বসল।
জানো সজল আজ না তোমার দাদা বেলা পর্যন্ত ঘুমচ্ছিল। তারপর যাও তৈরি হল, সে তার এটাচি খুলে বসে গেল। আমি তো টেনশনে মরছি। যদি এর মধ্যে তুমি এসে পর।
তাই তো একটু দেরী করে আসি বউদি।
তুমি দেরী করে এলে আমার একটুও ভাল লাগে না।
সজল নমিতাকে জড়িয়ে ধরে নমিতার মুখটা টেনে মুখে মুখ দিয়ে বেশ কিছুক্ষণ ধরে চুমু খেয়ে বলল এইবার ভাল লাগছে তো।
হু, ছাড়লে কেন, বলেই নমিতা আবার সজলের মুখে সোহাগী চুম্বন এঁকে দিলো। কাঁধ থেকে নমিতার শাড়ি খসে পরেছে। এটা কি ব্লাউজ পরেছে নমিতা, এইরকম বড় গলা ব্লাউজ তো নমিতা সাধারণত পরে না। বিশাল মাই দুটো ব্লাউজের থেকে ফেটে বেড়িয়ে আসতে চাইছে, মাইয়ের গভীর খাঁজটা বেশ লাগছে দেখতে, আমি সেটা দেখে রাগের বদলে আমি নিজেই উত্তেজিত হয়ে উঠছি। নমিতার মাই দুটো এক একবার ফুলে ফুলে উঠছে, তাহলে কি সজল ব্লাউজের উপর দিয়েই নমিতার মাই টিপছে। ঈশ ভাল দেখা যাচ্ছে না।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#7
সজল পাগলের মতন নমিতার সারা মুখে চুমু খাচ্ছে আর নমিতা চোখ বন্ধ করে সেটা উপভোগ করছে। সজল নমিতার মাইয়ের খাঁজে হাত বোলাচ্ছে। আর থাকা যাচ্ছে না প্যান্টটা খুলে জাঙিয়াটা নামিয়ে আমার ধনটা মুঠো করে ধরলাম।
সজল মুখটা নামিয়ে নমিতার খাঁজে মুখ বোলাচ্ছে। দুই হাত দিয়ে ব্লাউজের বোতাম খুলতে যাচ্ছে।
এই না না তুমি খুলতে যেও না হুকগুলো ছিঁড়ে ফেলবে তুমি, আমি খুলে দিচ্ছি। নমিতা নিজেই ব্লাউজের বোতাম খুলে ব্লাউজটা গায়ের থেকে সরিয়ে দিলো সজল ব্রায়ের উপর দিয়েই নমিতার মাইগুলো টিপতে টিপতে মাইয়ের উপরের অংশে চুমু খাচ্ছে।
সজল এইবার নমিতার পিছনে গিয়ে বসল, এইবার বোধহয় ব্রায়ের হুক খুলবে।
সজল নমিতার কানের লতিতে চুমু খাচ্ছে, পিঠে চুমু খাচ্ছে। পিছন থেক নাভির ফুটোতে আঙ্গুল ঢুকিয়ে ঘোরাচ্ছে, নমিতার পিঠে চুমু খাচ্ছে। নমিতা মুখ দিয়ে হিস হিস শব্দ করছে।
নমিতা মুখ ঘুরিয়ে সজলের ঠোঁট খুঁজছে। নমিতা ওই ভাবেই মুখ ঘুরিয়ে সজলকে চুমু খাচ্ছে সজলের হাত নমিতার ব্রায়ের উপর পক পক করে নমিতার মাইগুলো টিপে চলেছে। নমিতা সজলের মুখ ছেড়ে সোজা হয়ে বসল। সজল নমিতার ব্রায়ের হুক খুলে ব্রাটা গায়ের থেকে সরিয়ে দিলো। সজল হাঁটুতে ভর দিয়ে উঠে দাঁড়ালো। পিছন থেকে মাথাটা নিচু করে নমিতাকে চুমু খেয়ে আস্তে আস্তে নীচের দিকে নামতে নামতে মাইয়ের বোঁটাটা মুখে পুরে চুষতে লাগল।
নমিতা সজলকে টেনে এনে ওর কোলে শুইয়ে ছেলেকে যেভাবে দুধ খাওয়ার সেইভাবে সজলকে দিয়ে মাই চোষাতে লাগল।
আজ তো বউদি তোমার বুকে অনেক দুধ দেখছি।
তুমি আসবে বলে তোমার জন্য রেখে দিয়ে ছেলেকে কৌটার দুধ দিয়েছি।
আজ চেটে পুটে তোমার দুধ খাবো।
খাও না তোমার যতো খুশি, আমি কি মানা করেছি। নাও এই মাইটা এইবার চোষ এই বলে নমিতা মাইটা পাল্টে দিয়ে সজলের জামার বোতামগুলো খুলে ওর বুকের চুলে হাত বোলাতে লাগল। মাঝে মাঝে মুখ নিচু করে সজলের গালে চুমুও খেতে লাগল।
উঃ কি মাই তোমার বউদি মনে হয় এইগুলো নিয়ে সারাদিন ধরে খেলা করি।
হাঁ তাই তো দেরী করে আসো। আর পাঁচটা বাজতে না বাজতে পালাবো পালাবো কর।
এই সুখ ছাড়তে চাই না বলেই তো কোন রিক্স নিতে চাই না।
সজল নমিতার বুকের দুধ চুষে চুষে শেষ করে তবে ছাড়ল। বউদি উঠ শাড়িটা খোল।
নমিতা উঠে দাঁড়িয়ে শাড়ি সায়া খুলে পুরো উলঙ্গ হয়ে সজলের প্যান্ট খুলে দিলো। ঈশ কত বড় বাঁড়া রে ছেলেটার আমার দেড় গুন লম্বা আর সেই রকম মোটা।
নমিতা একবার সজলের বাঁড়াটা ধরে নেড়ে দিলো।
সজলও নমিতার গুদটা একবার খামচে ধরল।
নমিতা খাটে উঠে সজলের বাঁড়াটা হাতে নিয়ে খিঁচে দিচ্ছে। ঈশ এটা মানুষের বাঁড়া না গাধার বাঁড়া।
তাই দেখেই তো মজেছ।
এই জিনিষ পেলে কোন মেয়ে ছাড়বে, এই বলে চকাম চকাম করে সজলের বাঁড়ায় চুমু খেতে লাগল। তারপর নিজেই চুষতে শুরু করে দিলো। সজলও ঘুরে গিয়ে নমিতার পা দুটো ফাঁক করে তার মাঝে মুখ গুজে দিলো।
নমিতা সজলের মাথাটা ওর গুদে চেপে চেপে ধরতে লাগল। আর মুখের মধ্যে সজলের এতো বড় বাঁড়াটা পুরো পুরে নিয়ে চুষতে লাগল। এটা ঢোকাল কি করে নিশ্চয় এটা নমিতার গলায় পৌঁছে গেছে। মুখ থেকে আবার বাঁড়াটা বের করে জিব দিয়ে চাটতে লাগল। এটা কি করছে নমিতা সজলের একটা বিচি মুখে পুরে চুষছে আর বাঁড়াটা ধরে হাত দিয়ে নিজের মুখে মারছে। জিও বেটা, নে ক্ষীর খা। আমার হাতে ধরা বাঁড়াটা এইবার বিদ্রোহ করছে আর ওকে রাখা যাচ্ছে না। এই দৃশ্য দেখতে দেখতে আমি ছলাক ছলাক করে মাল ফেলে দিলাম।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
নাও আর কত কষ্ট দেবে আমাকে আর পারছি না, এইবার এটা ঢুকিয়ে আমাকে ঠাণ্ডা কর।
সজল মুখটা তুলে বিজয়ীর হাঁসি হেঁসে ওর বাঁড়াটা নমিতার গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপতে লাগল। ওর বাঁড়াটা প্রায় পুরোটা বের করে এনে গেদে গেদে পুরোটা পুরে দিতে লাগল। নমিতা বিছানায় শুয়ে সুখে ছটফট করতে লাগল।
বেশ কিছুক্ষণ এইভাবে ঠাপিয়ে সজল নমিতাকে উপরে তুলল। নমিতা আমার সাথে কোনদিন উপরে উঠে করতে চায় না। এখন দেখি দিব্বি সজলের উপরে উঠে কোমর নাচিয়ে সজলের বাঁড়াটা গিলছে। নমিতার বড় বড় মাইগুলো কোমর দোলানোর তালে তালে নাচতে লাগল। নমিতা মাঝে মাঝে নিচু হয়ে মাইয়ের বোঁটাটা সজলকে দিয়ে চুষিয়ে নিয়ে আবার কোমর নাচাতে লাগল। একটু পর সজলের হাত ধরে সজলকে বসিয়ে দিয়ে বিছানায় ঘষে ঘষে চুদতে লাগল আর নীচের দিকে তাকিয়ে তাকিয়ে দেখতে লাগল। আধ ঘণ্টা করে নানা ভাবে নমিতকে চুদে সজল ওর বাঁড়াটা গুদের থেকে বের করে নমিতার মুখে পুরে দিলো। বেশ বুঝলাম নমিতার মুখেই সজল ওর মাল ফেলল। নমিতা মালটা গিলে নিয়ে বেশ করে চুষে সজলের বাঁড়াটা ছেড়ে দিলো।
আজ আর আমাকে ভাত খেতে দেবে না। মাল খাইয়েই পেট ভরিয়ে দিলে।
পরের বার গুদে ফেলবো। প্রথম বারেরটা তো ঘন থাকে, তুমি তো আবার ঘনটাই খেতে ভালবাস তাই এটা খাওয়ালাম।
নমিতা সজলকে একটা চুমু খেয়ে সজলকে জড়িয়ে ধরে চুপচাপ কিছুক্ষণ শুয়ে রইল।
একটু পর দেখি নমিতা উলঙ্গ হয়েই খাটেই দুটো থালা করে ভাত নিয়ে এলো আর ওরা দুইজনে হাসাহাসি করতে করতে খেতে লাগল।
বা হাতে নমিতা সজলের বাঁড়াটা ধরে বলল একটা জিনিষ বানিয়েছ বটে। মনে হয় নাড়িভুঁড়ি সব এক করে দেবে।
সজলও নমিতার একটা মাই টিপে বলল এইগুলোই বা কম কিসের, এগুলো দেখলে মুনি ঋষিদেরও বাঁড়া খাড়া হয়ে যাবে।
ভেবেছিলাম ওদের হাতেনাতে ধরে চরম শাস্তি দেবো, কিন্তু এরপর ওরা আর কি করে ওরা সেটা দেখার জন্য ওখানেই বসে রইলাম।
চল হাত ধুয়ে আসি, তোমার ছোট খোকা তো এখনই আবার লাফালাফি শুরু করে দিয়েছে। ওরা হাত ধুয়ে এসে আবার শুরু করে দিলো। আমি এইবার আমার হ্যান্ডিক্যামটা দিয়ে ওদের ছবি তুলতে লাগলাম।
বেশ কিছুক্ষণ পর সজল আবার একবার নমিতাকে চুদে হোর করতে লাগল। প্রতিবার দেখালাম নমিতা দুই বার জল খসিয়ে চরম আনন্দ অনুভব করল।
সজল চলে যেতেই আমি নীচে নেমে এলাম।
আমাকে দেখেই নমিতা ভূত দেখার মতন চমকে উঠে বলল দরজা তো বন্ধ, তুমি কি করে কখন এলে।
আমি বললাম আমি তো বাড়ীতেই ছিলাম তোমাদের লীলা খেলা দেখছিলাম।
নমিতা আমার পা দুটো ধরে বলল আমি অন্যায় করেছি। আমাকে মেরে ফেল, কেটে ফেল আমি কোন আপত্তি করবো না। আমাকে দয়া করে তাড়িয়ে দিয়ো না। আমি এই নাক মলছি কান মলছি আর কোনদিন অন্য কারোর কাছে যাবো না। ছেলের দিব্বি দিয়ে বলছি তুমি যা শাস্তি দেবে তাই আমি মাথা পেতে নেবো।
আমি বললাম ঠিক তো।
আমি নমিতাকে তুলে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে বললাম আমার সামনে তোমাকে সজলের সাথে চুদতে হবে। এটাই তোমার শাস্তি।
নমিতা আমার কথা শুনে স্তম্ভিত হয়ে গেল। না না আমাকে আর এই সবের মধ্যে জরিয়ো না।
আমি বললাম খানকি মাগী ন্যাকামো হচ্ছে। আমার সব বন্ধুদের এনে তোকে চোদাব। রাস্তা থেকে লোক নিয়ে এসে তোকে চুদিয়ে পয়সা রোজকার করবো। না হলে আমি এই সিডি নিয়ে কোর্টে যাচ্ছি এখানে তোমাদের সবকিছু তোলা আছে।
নমিতা চুপ করে রইল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
পরদিন আমি অফিস থেকে ফিরে নমিতাকে বললাম আজ রাতে আমি সজলকে এখানে খেতে বলছি, তারপর ওকে তুমি রাতে আটকে রাখবে। তারপর রাতে আমারা দুজনে মিলে তোমাকে চুদবো।
প্লান মতন রাতে খাওয়া দাওয়া সারতে বেশ দেরী হয়ে গেল। খাওয়ার আগে বেশ কয়েক পেগ মদও খাইয়ে দিয়েছিলাম সজলকে।
নমিতা সজলকে ছাড়ল না, বলল এই অন্ধকারে এতোটা রাস্তা সাইকেল চলিয়ে যেতে হবে না। তুমি বাড়ীতে ফোন করে বলে দাও রাতে এখানেই থাকছ, কাল সকালে বাড়ি যাবে। রাতে আমদের খাটেই শোয়ার ব্যবস্থা করা হল। সজল ধারে, আমি মাঝে আর নমিতা আমার অন্যপাশে শুয়েছে। আমি ঘুমের ভান করে কিছুক্ষণ শুয়ে ধারে সরে গিয়ে নমিতাকে ইশারা করলাম আমাকে টপকে মাঝে চলে যেতে।
নমিতা মাঝে যেতেই একটু পর দেখি সজল নমিতার দিকে ঘুরে শুয়েছে। আমিও যেন ঘুমের ঘোড়ে নমিতার পিঠে একটা হাত রাখলাম।
তুমি মাঝে চলে এলে দাদা উঠে পরলে।
না না ওর ঘুম ভাঙ্গবে না।
বেশ বুঝলাম নমিতা একটা হাত দিয়ে সজলের ধনটা নিয়ে নাড়াচাড়া করছে।
একটু পরে দেখি নমিতা নাইটিটা বেশ কিছুটা গুটিয়ে তুলে ওর মাই বের করে দিয়েছে। খোলা পিঠের চামড়াটা একবার টান হচ্ছে আর একবার আলগা হচ্ছে। তার মানে সজল মাই টিপছে। চুক চুক করে ওদের চুমু খাওয়ারও শব্দ পাচ্ছি। আমার ধনটা ঠাটিয়ে বাঁশ হয়ে গেছে। আমি নমিতার দিকে ঘুরে গিয়ে যেন ঘুমের ঘোরেই নমিতাকে জড়িয়ে এক হাতে নমিতার একটা মাইয়ে হাত রাখলাম। নমিতার পাছায় আমার ধনটা ঠেকাতে লাগলাম।
সজল নমিতাকে ছেড়ে চুপ করে রয়েছে।
এই ভাবে কিছুক্ষণ কেটে গেল। আমি ইচ্ছা করে নাক ডাকার শব্দ করতে লাগলাম। সজল দেখি নীচের দিকের মাইটা টিপছে। ওরা আবার চুমু খাচ্ছে।
নমিতার পাছাটা একটু নড়ছে। নমিতা আমার একটা হাত ধরে পিছন দিক দিয়ে ওর গুদের কাছে নিয়ে গেল। আমি ওর গুদে একটু আঙ্গুল ঢোকাতে গিয়ে দেখি সজল পাস ফিরেই নমিতার গুদে বাঁড়া ঢুকিয়ে দিয়েছে।
আমি আস্তে করে আমার হাতটা সরিয়ে নিয়ে নাক ডাকতে লাগলাম। ওরা এইবার আরও বেপরোয়া হয়ে উঠল। নমিতা দুই হাত দিয়ে সজলকে জাপটে ধরে ওকে উপরে তুলে নিলো। সজল আস্তে আস্তে ঠাপ মারছে আর মুখ নিচু করে নমিতার মাই চুষছে।
আমি এইবার নমিতার একটা মাই টিপতে লাগলাম।
এই ছাড় দাদা উঠে পরছে।
উঠুক।
এই ছাড় দাদা দেখছে।
দেখুক।
এইবার আমি বেশ ভাল মতই নমিতার মাই টিপতে টিপতে বললাম আর ন্যাকামো করতে হবে না, চুদে চুদে বউদির গুদ তো ঢিলে করে দিলি, নে চোদ ভাল করে এখন।
সজল একটু হতভম্ব হয়ে একটু থেমে, নমিতকে আবার ঠাপাতে লাগল। আমি নমিতার নাইটিটা খুলে ওকে লাংটো করে দিয়ে ওর মুখে আমার বাঁড়াটা পুরে দিলাম। নমিতা আমার বাড়াটা চুষতে চুষতে ঠাপ খেতে লাগল। সজল আমার দিকে তাকিয়ে একটু হাসল। আমি নমিতার একটা মাই টিপে সজলকে বললাম নে চোষ। সজল চোঁ চোঁ করে চুষতে লাগল।
সজলের জড়তা কেটে গেল। সজলের হয়ে এলে সজল নমিতার মুখের মধ্যে ওর বাঁড়া পুড়ে মাল ফেলে খাওয়াল। তারপর আমি নমিতার উপরে উঠলাম। সারা রাত দুজনে মিলে নমিতাকে চুদে পাগল করে দিলাম।
আমি সজল আর নমিতাকে বললাম তোমাদের মধ্যে একটা অবৈধ সম্পর্ক গড়ে উঠেছে। আমি দুঃখ পেলেও সেটা মেনে নিলাম একটা সর্তে যে তোমারা আমাকে না জানিয়ে আর লুকিয়ে লুকিয়ে কিছু করবে না। আমার সামনে তোমারা যা খুশি কর আমি তোমাদের বাধা দেবো না।
নমিতা বলল তুমি মহান, অন্য কেউ হলে তো আমাকে খুন করেই ফেলত। কিন্তু আমি তো সজলের সাথে আর সম্পর্ক রাখতেই চাই না।
আমি বললাম না আমি যেটা বলছি সেটাই করবে। আমি বাড়ি থাকলে সজল যখন খুশি আসবে আর তোমাকেও আমাদের সাথে করতে হবে।
সজল বলল বউদি দাদা যেটা বলছে সেটা মেনে নাও।
নমিতা মেনে নিলো।
এখন আর নমিতা আমার সাথে কোন ভণিতা করে না। আমাদের যৌন জীবনে আবার জোয়ার ফিরে এসেছে। সজলও মাঝে মাঝেই রাতে আমাদের বাড়ীতে থেকে যায়, সারা রাত ধরে তিনজনে মিলে মস্তি চলে। মাঝে মাঝেই সেই দৃশ্যগুলো আমি আমার হ্যান্ডিক্যামে তুলে সকলে মিলে দেখি।
কয়েক বৎসর এইভাবেই কেটে গেল। আমার বদলির অর্ডার এসে গেল। যাওয়ার দিন সজলকে জড়িয়ে ধরে নমিতার সে কি কান্না।
সজল বলল তোমাদের নতুন বাড়ীতে যাবো। সজল এসেছিল ঠিকই তবে সজলের বিয়ের কার্ড হাতে। আমি একাই গিয়েছিলাম সজলের বিয়েতে। ওদের দুইজনকে আমাদের বাড়ীতে আসবার জন্য নিমন্ত্রণ করেও এসেছিলাম। তবে সজল আর কোনদিন আমাদের বাড়ি আসেনি।
তারপর ২০ বৎসর কেটে গেছে। নমিতাকে আর কোনদিন বেচাল হতে দেখি নি। এখনও মাঝে মাঝে আমরা সেই সিডিগুলো দেখি আর হাসাহাসি করি।
আমি মনে মানে ভাবি তাহলে এভাবেও ফিরে আসা যায়
[+] 2 users Like ddey333's post
Like Reply
#10
                                        প্রেমের ফাঁদে



দিয়ার বাবা মা নিশ্চিন্তে ঘুমোচ্ছে। দিয়া দরজার ফাঁক দিয়ে সেদিকে একবার দেখেই নিজের সুটকেসটা হাতে নিয়ে নিঃশব্দে বেরিয়ে এলো। একটু দুরেই রাজীব গাড়ী নিয়ে দাঁড়িয়ে আছে। দিয়াকে দেখেই সবে ধরানো সিগারেটটা মাটিতে ফেলে দিয়ে রাজীব দিয়ার হাতের সুটকেসটা পিছনের সিটে রেখে দিয়াকে সামনের সিটে বসিয়েই গাড়ীটা স্টার্ট দিয়ে তীরবেগে গাড়ী ছুটিয়ে এগিয়ে চলল।
দিয়া মাথা ঘুরিয়ে তাদের বাড়িটার দিকে এক পলক তাকাতেই দিয়ার বুকের ভেতরে কেমন একটা আনচান করে উঠল। না, এখন আর ভেঙ্গে পরলে চলবে না। অনেক ভেবে চিন্তেই দিয়া রাজীবের সাথে পালিয়ে যাওয়ার সিদ্ধান্তটা নিয়েছে।
গাড়ী ছুটে চলেছে। দার্জিলিং জেলার নকশাল-বাড়ীর সীমানা পেরিয়ে হাইওয়ে দিয়ে চলতে চলতে এই প্রথম রাজীব বলল কোন সমস্যা হয় নি তো দিয়া।
দিয়া - না।
রাজীব - যেভাবে বলেছিলাম সেইভাবে চিঠিটা লিখে এসেছ তো।
দিয়া - হু।
রাজীব - সিট বেল্টটা বেঁধে নিয়ে সিটটা একটু পিছনের দিকে পিছিয়ে দিয়ে আরাম করে বস।
দিয়া - আমি ঠিক আছি।
রাজীব - অনেকটা পথ যেতে হবে, একটু ঘুমনোর চেষ্টা কর লক্ষ্মীটি।
এই জন্যই দিয়ার রাজীবকে এতো ভাল লাগে, সব সময় দিয়ার যাতে কোনরকম কষ্ট না হয় সেই দিকে রাজীবের নজর। রাজীবের সাথে দিয়ার আলাপটা মাত্র এক মাসের তার মধ্যেই রাজীবকে প্রথম দর্শনেই ভালোলাগা, তারপর ভালবাসা থেকে প্রেম আর শেষমেশ পালিয়ে গিয়ে বিয়ে করার সিদ্ধান্তটা দিয়ার মতন রক্ষণশীল ঘরের মেয়ে শেষ পর্যন্ত নিয়েই ফেলল।
রাজীবের সাথে দিয়ার প্রথম দেখা দিয়ার এক বান্ধবীর দিদির বিয়েতে গিয়ে। দামী ব্লেজার পরিহিত হ্যান্ডসাম যুবক রাজীবের উপর শুধু দিয়ার নয় ওদের ক্লাসের সব বান্ধবীরই নজর পরেছিল। দিয়ার বান্ধবী ওর দাদার বন্ধু বলে রাজীবের সাথে দিয়া আর ওর সব বান্ধবীদের আলাপ করিয়ে দিয়েছিল।
তার তিনদিন পরেই দিয়ার সাথে রাজীবের হটাতই দেখা হয়েছিল একটা দোকানে, রাজীবই দিয়াকে দেখে এগিয়ে এসে কথা বলেছিল দিয়ার সাথে। তারপর রোজ টিউশনি থেকে ফেরার পথে বা টিউশনি কামাই করে চলতে থাকে রাজীবের সাথে প্রেম।
রাজীব জানায়, ওর বাড়ি পাটনায়, ওরা বড় ব্যবসায়ী, নকশাল বাড়িতে এসেছে মাস খানেকের জন্য। এখানে একটা বাংলো টাইপের বাড়ি ভাড়া নিয়ে একাই থাকে।
রাজীব যেদিন ওর বিদেশী গাড়ীতে করে প্রথম দিয়াকে ঘুরতে নিয়ে যায়, সেদিনই দিয়া মনে মনে ঠিক করে নেয় রাজীবকে বিয়ে করবে, কিন্তু বাড়ীতে জানাতে সাহস পায় না দিয়া।
দিয়া বেশ কয়েকবার গিয়েছে রাজীবের ফাঁকা বাংলোয়, উন্মত্ত যৌবনা দিয়ার ইচ্ছা সত্ত্বেও একটু চুমু খেয়ে জড়িয়ে ধরে আদর করা ছাড়া বিয়ের আগে আর কিছু করতে রাজীব রাজী হয় না। এতে দিয়ার রাজীবের প্রতি শ্রদ্ধা আরও বেড়ে যায়।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#11
রাজীব ওর বাড়িতে দিয়ার ফটো পাঠায়, ওর মা বাবার সাথেও দিয়ার ফোনে কথা বলিয়ে দেয়। ওরা সবাই বিয়েতে রাজী। ঠিক হয় বিয়েটা হয়ে গেলে ওরা সকলে মিলে এসে দিয়ার বাবা মাকে রাজী করাবে। আগে জানাতে গেলে বিয়েটা ভেস্তে গেলেও যেতে পারে।
তারপর রাজীবের সাথে অনেক পরিকল্পনা করে আজ বেরিয়ে পরেছে দিয়া। কালকেই ওদের বিয়ে। বিয়েটা হবে ওদের আদি বাড়ি থেকে।
পাটনা শহরে ঢোকার একটু আগেই রাজীবের গাড়ীতে এসে দাঁড়াল একটা বড় বাড়ীর সামনে। বাড়ীটা আলো দিয়ে সাজানো হচ্ছে। ফুলের গেটের কাজ চলছে। দিয়া তো দেখে খুব খুশি। বাড়ীতে এসেই রাজীব ওর মা আর বোনেদের সাথে দিয়ার আলাপ করিয়ে দেয়। রাজীবের মা অনেক রকম সুস্বাদু খাবার দিয়াকে যত্ন করে খাওয়ার। রাজীবের বোন ঝুমা দিয়াকে উপরের ঘরে নিয়ে গিয়ে বিছানায় বসিয়ে বিশ্রাম নিতে বলে। সারা রাত গাড়ীতে বসে ক্লান্ত হয়েই ছিল তারপর পেটে ভাত পরতেই দিয়া খাটে শুয়ে ঘুমিয়ে পরে। ঘুম থেকে ওঠে তখন প্রায় সন্ধে টা বাজে।
একটু বাদেই ঝুমা দিয়াকে সাজাতে আসে। একটু বাদেই কয়েকজন আসবে দিয়াকে দেখতে।
ঝুমা বিবাহিত সুন্দরী। ঝুমার সাথে দিয়ার অল্প সময়ের মধ্যেই বেশ বন্ধুত্ব হয়ে যায়, ঝুমা ওর সাথে রসালো গল্প জুড়ে দেয়।
ঝুমা - এই বল না রাজীবের সাথে কি কি করেছিস।
দিয়া - এই কয়েকটা চুমু খেয়েছি মাত্র।
ঝুমা - তোর এতো বড় বুক টেপেনি।
দিয়া - না গো, বলে বিয়ের আগে এই সব করা ঠিক নয়।
ঝুমা - তোর ইচ্ছা করতো না।
দিয়া - ইচ্ছা তো করতো কিন্তু নিজে থেকে কিছু না করলে আমি কি করে বলি বল, লজ্জা করে না।
ঝুমা - আজ রাতে চুপি চুপি ওর ঘরে চলে দিয়ে টিপিয়ে নিস।
দিয়া - ধ্যাত, তুমি কি যে বল।
ঝুমা - আজ রাতে তো তুই আর রাজীব উপরে এই পাশাপাশি দুটো ঘরে শুবি, আর আমারা সকলে নীচের ঘরে, টুক করে ওর ঘরে চলে যাস। কেউ টের পাবে না। আমারা তো বিয়ের আগে সব কিছুই করে ফেলেছিলাম। এমা তুই বগলের চুল কাটিস না।
দিয়া - না।
ঝুমা - এই সব কেটে সাফ করে ফেল। কাল না তোর বিয়ে, আর সময় পাবি না।
দিয়া - আমি কোনদিন কাটিনি, ভয় লাগে যদি কেটে কুটে যায়।
ঝুমা - বাথরুমে চল আমি কামিয়ে দিচ্ছি
দিয়া - কেটে কুটে যাবে না তো।
ঝুমা - না রে বাবা, এই দেখ আমার বগল আমি নিজেই কামাই। কিচ্ছু হবে না।
ঝুমা দিয়ার ব্লাউজ খুলে দিয়ে ব্রায়ের হুকটাও খুলে দেয়।
দিয়া হাত দিতে ব্রাটা ওর বুকের সাথে চেপে ধরে বলে এটা থাক না আমার খুব লজ্জা করছে।
ঝুমা ওর গায়ের থেকে ব্রাটা সরিয়ে না নিয়ে নিজের ব্লাউজ ব্রা খুলে হাঁসতে হাঁসতে দিয়ার কাছে গিয়ে বলল এই দেখ আমি খুলে ফেলেছি আমার তো তোকে দেখাতে লজ্জা করছে না, তোর কেন এতো লজ্জা। খুলে ফেল, না হলে সাবান লেগে যাবে।
ঝুমা এইবার দিয়ার গায়ের থেকে ব্রাটা সরিয়ে দিয়ে দিয়ার বগলে সাবান মাখিয়ে রেজার দিয়ে বগল কামাতে লেগে যায়। দিয়া ভয়ে হাত তুলে চুপ করে থাকে, ঝুমা ইচ্ছা করে হাতের চেটোটা দিয়ার একটা বুকে ঠেকিয়ে একে একে দুটো বগলের চুলই কামিয়ে পরিষ্কার করে দেয়।
ঝুমা দিয়ার একটা মাই ধরে বলল ঈশ তোর মাইগুলো কি সুন্দর রে, আমারই তো তোর মাইগুলো দেখে টিপতে ইচ্ছা করছে। তেকে এমন করে সাজিয়ে দেবো দেখবি আজ আর রাজীব তোকে না করে থাকতেই পারবে না। আয়নায় দেখ কেমন দেখাচ্ছে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#12
দিয়া ওর কামানো বগলগুলো আয়ানায় দেখে তারপর হাত বুলিয়ে খুব খুশি হয়।
ঝুমা - এই নীচেতেও এইরকম জঙ্গল রেখে দিয়েছিস নাকি।
দিয়া ওর শাড়িটা চেপে ধরে বলে না থাক ওটা তো আর অন্য কেউ দেখতে পাবে না।
ঝুমা - প্রথম রাতে তোর বর নীচে চুলের জঙ্গল থাকলে ঘেন্না পাবে না, এইরকম সুন্দর করে কামিয়ে দিলে দেখবি রাজীব তোর ওখানে কত আদর করবে, চুমু খাবে, চুষবে।
দিয়া - ঈশ আমার ওই নোংরা যায়গায় ওকে আমি মুখ দিতেই দেবো না।
ঝুমা - বোকা মেয়ে তোর ওখানে যখন তোর বর চুমু খেয়ে চুষবে দেখবি তুই সুখে পাগল হয়ে যাবি। তখন দেখবি তুই নিজেই ওর মাথাটা তোর ওখানে চেপে ধরবি, নে মনা লক্ষ্মীটি আমার দেরী করাস না। তাড়াতাড়ি সব খুলে এই টুলের উপর বস আমি পাঁচ মিনিটের মধ্যে ওখানটাও পরিষ্কার করে দিচ্ছি। নে বাবা আমিও ন্যাংটো হয়ে গেলাম। এইবার তো খোল তারপর তোকে চান করাতে হবে, সাজাতে হবে অনেক কাজ।
দিয়া আস্তে আস্তে ওর জামাকাপড় খুলে ন্যাংটো হয়ে বাথরুমে টুলের উপর বসে পরে, ঝুমা দিয়ার যোনির চুল কেটে, কামিয়ে দুই আঙ্গুল দিয়ে যোনির পাপড়িগুলো সরিয়ে একটা আঙ্গুল ঢুকিয়ে একটু নেড়ে দিলো।
দিয়া ঝুমার হাতটা চেপে ধরে বলল ঈশ কি করছ।
ঝুমা দিয়ার হাতটা সরিয়ে দিয়ে বলল বাবা এতো টাইট, হাত সরা তোর পথটা একটু আলগা করে দি তাহলে ফুলশয্যার রাতে ব্যথাটা কষ্ট পাবি।
দিয়া - খুব লাগবে নাকি।
ঝুমা - আমাকে একটু তেল দিয়ে পথটা আলগা করতে দে তাহলে তেমন আর লাগবে না, বলে হাতে নারকেল তেল ঢেলে ঝুমার আঙ্গুলগুলোতে নারকেল তেল মাখিয়ে দিয়ার যোনিতে দুটো আঙ্গুল পুরে দিয়ে নাড়তে লাগল। একটু বাদে দিয়ার সারা শরীর যেন অবশ হয়ে এলো, ঝুমা সেটা বুঝে ওকে বাথরুমের মেঝেতে শুইয়ে দিয়ে পা দুটো ফাঁক করে আরও জোরে জোরে ওর আঙ্গুলগুলো দিয়ার যোনিতে ঢুকিয়ে নাড়তে লাগল। দিয়া ছটফট করতে করতে ঝুমার একটা পা জরিয়ে ধরে জল খসিয়ে নেতিয়ে পরল।
ঝুমা দিয়ার চোখে মুখে জলের ছিটে দিয়ে দিয়ার স্তনে আলতো করে হাত বোলাতে লাগল দিয়া চোখ খুলতে ঝুমা ওর ঠোঁটে একটা চুমু খেয়ে বলল কি রে ভাল লাগল।
দিয়া ঝুমাকে একটা চুমু খেয়ে বলল কি সুখ দিলে গো দিদি।
ঝুমা দিয়াকে বসিয়ে দিয়ে বলল আর কি এমন আরাম, যখন তোর বর করবে তখন দেখবি আরাম কাকে বলে। চল তোকে চান করিয়ে দি বলে সাওয়ার চালিয়ে দিয়ার মাথায় শ্যাম্পু করিয়ে ওর সারা শরীরে সাবান মাখিয়ে দিতে বলল কি রে তুই আমাকে একটু সাবান মাখিয়ে দিবি না।
দিয়া ঝুমার পিঠে ঘাড়ে সাবান মাখিয়ে ছেড়ে দিলো।
ঝুমা ঘুরে গিয়ে দিয়ার দিকে মুখ করে দিয়ার সাবান ধরা হাতটা নিয়ে নিজের স্তনে বোলাতে বোলাতে বলল লজ্জা কিসের আমারটা ধর না। ঝুমার সাবান মাখা নরম স্তনে হাত দিতে দিয়ার বেশ ভাল লাগে। দিয়া ঝুমার স্তনগুলো নিয়ে খেলতে লাগল আর ঝুমাও সুযোগ বুঝে দিয়ার স্তনগুলো নিয়ে ভাল করে চটকাতে শুরু করল, দিয়ার স্তনের বোঁটাগুলো আঙ্গুল দিয়ে পাকাতে লাগল। আস্তে আস্তে দুজনে দুজনের সারা শরীরের নিষিদ্ধ জায়গাগুলো নিয়ে খেলায় মেতে উঠল।
ঝুমা দিয়াকে ভাল করে স্নান করিয়ে মুছিয়ে ঘরে নিয়ে এসে খাটে শুইয়ে দিয়ার সাথে আবার শরীরের খেলায় মেতে উঠল, দিয়া একটু বাদেই জল খাসিয়ে আবার এলিয়ে পরল।
কিছুক্ষণ চুপচাপ থেকে ঝুমা বলল নে অনেক আরাম খেয়েছিস এইবার তোকে সাজিয়ে দিই।
ঝুমা দিয়াকে সায়া পরিয়ে গায়ে একটা তোয়ালে জরিয়ে সাজাতে বসে গেল। দিয়ার মুখে, পিঠে, গলায়, বুকে ফাউন্ডেশন ঘষে ঘষে লাগাতে লাগল। গালে হাল্কা রুজ মাখিয়ে স্তনের বলয়ের পাসেও হাল্কা রুজ মাখিয়ে মুখে বুকে পিঠে পাউডার লাগাতে লাগল। চোখের উপর গোলাপি আই স্যাডো, ঠোঁটে পুরু করে লাল লিপস্টিক আর লিপগ্লস মাখিয়ে দিয়াকে একটা ডীপ কাট হাতকাটা ব্লাউজ পরিয়ে একটা দামী লাল জর্জেটের শাড়ি পরিয়ে দিয়াকে নীচে নিয়ে গেল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#13
নীচে তখন অনেক লোকজন, রাজীব আর রাজীবের মা দিয়াকে সকলের সাথে পরিচয় করিয়ে দিতে লাগলেন। ওরা সকলেই দিয়ার মুখ আর বুকের দিয়ে হাঁ করে কিছুক্ষণ তাকিয়ে বলল হাঁ বউ খুব সুন্দর হয়েছে।
খাওয়ার পর ঝুমা দিয়াকে শোয়ার ঘরে পৌঁছে দিয়ে নীচে চলে গেল।
দিয়া দুপুরে খুব ঘুমিয়েছে, ঘুমও আসছে না। এইদিকে রাতও অনেক হয়েছে দিয়া ভাবল একবার দেখি রাজীব কি করছে, জেগে আছে নাকি।
রাজীবের ঘরে উঁকি মেরে দেখে রাজীব একটা খবরের কাগজ নিয়ে পড়ছে। দিয়া দরজার সামনে দাঁড়াতেই রাজীব বলল দাঁড়িয়ে কেন ভেতরে এসো।
দিয়া এসে রাজীবের বিছানায় বসল।
রাজীব - আজ তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে বলে রাজীব দিয়ার কোমরটা হাত দিয়ে পেঁচিয়ে ওর মুখটা কাছে নিয়ে এসে একটা চুমু খেয়ে বলল আজ তোমাকে খুব আদর করতে ইচ্ছা করছে।
দিয়া - আমি কি বারণ করেছি। বলে রাজীবের ঠোঁটে পরম আদরে একটা চুমু খেল। রাজীব দিয়ার গায়ের থেকে শাড়িটা সরিয়ে দিয়ে দিয়ার বুকের দিতে তাকিয়ে দেখেতে লাগল।
দিয়া লজ্জায় দুই হাত দিয়ে ওর বুক দুটো আড়াল করে বলল এই আলোটা নেবোও না আমার লজ্জা করে না বুঝি।
রাজীব দিয়াকে কাছে টেনে দিয়ার ব্লাউজের উপর মুখ বোলাতে বোলাতে বলল আলো নিবিয়ে দিলে এমন সুন্দর জিনিষের শোভা দেখবো কি করে।
দিয়ার বুকে রাজীবের মুখের ছোঁয়া লাগতেই দিয়ার শরীর উত্তেজনায় কেঁপে উঠল, রাজীব ততক্ষণে দিয়ার ব্লাউজের হুকগুলো একটা একটা করে খুলে চলেছে আর রাজীবের চোখের সামনে ভেসে উঠছে দিয়ার স্তনের অপূর্ব শোভা। রাজীবের চোখের ইশারায় দিয়া ওর ব্লাউজটা গায়ের থেকে খুলে সরিয়ে দিলো। রাজীব হাত বাড়িয়ে দিয়ার ব্রাটাও খুলে সেটাও গায়ের থেকে সরিয়ে দিয়ে দিয়ার দুটো স্তন দুটো গালে ঠেকিয়ে দুই হাত দিয়ে আদর করতে লাগল। খোলা স্তনে প্রথম পুরুষের ছোঁয়া পেয়ে দিয়ার সারা শরীর কেঁপে কেঁপে উঠতে লাগল। দেহের সব রোমগুলো খাড়া হয়ে উঠছে সাথে শক্ত হয়ে উঠেছে তার মটরের দানার মতন হালকা গোলাপি স্তনবৃন্ত।
রাজীব দিয়ার স্তনবৃন্ত দুটো নিয়ে আঙ্গুল দিয়ে একটু খেলা করে মুখে পুরে চুষতে শুরু করতেই দিয়া উত্তেজনায় ছটফট করতে করতে তার বুকের মধ্যে রাজীবের মুখটা চেপে ধরল। দিয়ার পা দুটো কাঁপতে লাগল।
দিয়া বলল রাজীব আর দাঁড়িয়ে থাকতে পারছি না আমাকে একটু বসতে দাও।
রাজীব একটা হাতে দিয়ার সায়ার দড়িটা টেনে খুলে দিয়ে শাড়ি সমেত সায়াটা দিয়ার কোমর থেকে নামিয়ে দিয়ে দিয়াকে উলঙ্গ করে দিয়ার নির্লোম যোনি দেখে জিজ্ঞাসা করল এইগুলো কখন কাটলে।
দিয়া - ওই তো তোমার অসভ্য বোনটা ঝুমা, ওই তো জোর করে কেটে দিলো।
রাজীব - কেন ভালই তো করেছে দেখ তোমার ওটা কেমন পাউরুটির মতন ফোলা ফোলা লাগছে।
দিয়া - ঈশ কেমন বিশ্রী নেড়া নেড়া লাগছে।
রাজীব দিয়াকে খাটে বসিয়ে দিয়ে নিজের জামাটা খুলে দিয়ার কাছে এগিয়ে এসে বলল নাও এইবার তুমি নিজের হাতে আমার হাফ প্যান্টটা খুলে তোমার খেলনা টা দেখে নাও।
দিয়া - আমার বয়ে গেছে খুলতে, খোলার হয় তুমি খুলবে।
রাজীব দিয়ার হাতটা ওর প্যান্টের বোতামে ঠেকিয়ে বলল আমিও তো এতো কিছু খুললাম এটা তুমি খুলে দাও।
দিয়া নিমরাজি হয়ে রাজীবের প্যান্টের বোতাম খুলে চেনটা টেনে নামিয়ে দিয়েই হাতটা সরিয়ে মুখটা অন্যদিকে ঘুরিয়ে নিলো। রাজীব কোমর নাড়িয়ে প্যান্টটা খুলে পায়ে করে প্যান্টটা সরিয়ে দিয়ে দিয়ার হাতটা আবার টেনে ওর লিঙ্গে ধরিয়ে দিয়ে বলল এই দিয়া একটু এইদিকে তাকিয়ে দেখ। দিয়া না না করে ওর মুখটা ঘুরিয়ে রেখেই আড়চোখে রাজীবের লিঙ্গটা একবার দেখে বলল ঈশ এতো বড় ছেলে লাংটো। ঈশ কি বড়, সাপের মতন লকলক করছে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#14
রাজীব দিয়ার পাশে বসে দিয়েকে জড়িয়ে ধরে বেশ কিছুক্ষণ ধরে দিয়ার স্তনগুলো নিয়ে চটকে চুষে বালিশে মাথা দিয়ে শুয়ে বলল এইবার তোমার পালা, তুমি আমাকে আদর করবে।
দিয়া রাজীবকে জড়িয়ে ধরে রাজীবের সারা মুখে চোখে কপালে ঠোঁটে চুমু খেতে লাগল।
রাজীব দিয়ার একটা স্তন চকটাতে চটকাতে বলল স্তন চোষার চেষ্টা করল কিন্তু ওর মুখ পৌঁছচ্ছে না দেখ দিয়া একটু উঁচু হয়ে ওর একটা স্তন রাজীবের মুখের সামনে ধরল। রাজীব একটা স্তনের বোঁটা চুষে ছেড়ে দিতেই দিয়া অন্য স্তনটাও রাজীবকে দিয়ে চুষিয়ে নিলো।
রাজীব এইবার উঠে দিয়ার গায়ের উপর উঠে দিয়াকে চুমু খেতে খেতে ওর স্তনগুলো চটকাতে লাগল। রাজীবের ঠোঁটটা দিয়ার ঠোঁট থেকে নেমে চিবুকে, গালায় চুমু খেতে খেতে স্তনের বোঁটায় তারপর আরও নেমে পেটে দিয়ার গভীর নাভিতে চুমু খেয়ে নেমে এলো দুই পায়ের মাঝে, দিয়া সুখের তাড়নায় নিজেই দুটো পা ফাঁক করে দিলো। রাজীবের জিব স্পর্শ করল দিয়ার ভগাঙ্কুর তারপর নেমে এলো পরিষ্কার করে কামানো রক্তিম যোনি গর্ভের মাঝে। কিছুক্ষণ জিব দিয়ে দিয়ার যোনিতে খেলা করতেই দিয়া হিস হিস করে রাজীবের মুখটা চেপে ধরল ওর যোনিতে। দিয়া উত্তেজনায় অন্তিম পর্যায়ে পৌঁছে গেছে আর ঠিক তখনই রাজীব ওর জিবটা দিয়ার যোনি থেকে সরিয়ে নিলো।
দিয়া - কি হল থেমে গেলে কেন।
রাজীব - কি করবো
দিয়া রাজীবের মুখটা নিজের যোনিতে চেপে ধরে বলল চাট রাজীব চাট আমি আর পারছি না।
রাজীব হেঁসে আবার দিয়ার যোনি চাটতে শুরু করল। দিয়ার যোনি কামরসে ভিজে চপচপ করছে, মাঝে মাঝে চাটা ছেড়ে দিয়ার পা দুটো আরও ফাঁক করে ওর যোনিতে দুটো আঙ্গুল ঢুকিয়ে খেলা করছে দুই আঙ্গুল দিয়ে চিরে ভেতরটা দেখছে। আবার যোনিতে নিজের জিবটা ঢুকিয়ে চেটে চলেছে।
উত্তেজনায় চরম শিখরে পৌঁছে দিয়া আর নিজের মধ্যে নেই। রাজীব এক বার রাজীব দিয়ার মুখের সামনে ওর যোনির কামরসে ভেজা আঙ্গুল দুটো নিয়ে যেতে দিয়া আঙ্গুল দুটো মুখে পুরে চুষতে শুরু করে। এইবার রাজীব ওর আঙ্গুল দুটো দিয়ার মুখ থেকে বের করে ওর লিঙ্গটা দিয়ার ঠোঁটে থেকায়। দিয়া দুই একবার ঠোঁট চেপে মুখ সরিয়ে নিয়েও শেষে ঠোঁট আলগা করে দেয়। রাজীব ওর লিঙ্গের মুন্ডিটা দিয়ার মুখের ভেতরে জোর করে পুরে দেয়। দিয়া প্রথমে ঘেন্নায় রাজীবের লিঙ্গটা মুখ থেকে বের করতে চেষ্টা করে। কিন্তু রাজীবের সাথে পেরে না উঠে লিঙ্গে জিব ঠেকায়। রাজীব ওর লিঙ্গটা দিয়ার মুখে পুরে রেখে দিয়ার স্তনগুলো চটকাতে শুরু করে। মাঝে মাঝে হাত বাড়িয়ে দিয়ার যোনিতে আঙ্গুল ঢুকিয়ে নেড়ে দেয়। প্রথম প্রথম একটু খারাপ লাগলেও কামনায় অস্থির হয়ে দিয়াও একটু একটু করে রাজীবের লিঙ্গে জিব বোলাতে থাকে তারপর নিজেই চুষতে শুরু করে দেয়। রাজীব সেটা বুঝে নিজের মুখটা আবার দিয়ার যোনির সামনে নিয়ে এসে চাটতে শুরু করে। দিয়ার মুখে আরও একটু ঠেলে ঢুকিয়ে দেয়। তারপরই আবার বাহিরে বের করে আনে। দিয়া নিজেই এইবার রাজীবের কোমর আঁকড়ে ধরে লিঙ্গটা মুখের মধ্যে পুরে চুষতে শুরু করে। রাজীব এই বার দিয়াকে বিছানায় বসিয়ে নিজে বিছানার উপর দাঁড়িয়ে পরে লিঙ্গটা দিয়ার মুখের সামনে নিয়ে আসে দিয়া সেটা মুখে নিয়ে চুষতে শুরু করে। রাজীব আর বেশীক্ষণ সময় নষ্ট না করে দিয়ার কোমরের তলায় দুটো তোয়ালে পেতে দিয়ে লিঙ্গটা দিয়ার যোনির মুখে ঠেকিয়ে চাপ দেয়। রসে ভেজা যোনির মধ্যে রাজীবের লিঙ্গের মুন্ডিটা ঢুকে যায়। রাজীব দিয়ার মুখে চুমু খেতে খেতে একটু একটু করে কোমর নাড়াতে নাড়াতে চাপ বাড়াতে থাকে। তারপর আর একটু চাপ দিতেই লিঙ্গটা যেন যোনির গভীরে পৌঁছে যায়। দিয়া ছটফট করে চিৎকার করতে গেলে রাজীব দিয়ার মুখের মধ্যে নিজের মুখ চেপে ওর চিৎকার বন্ধ করে দিয়ার ছটফটানি বন্ধ হওয়া পর্যন্ত কিছুক্ষণ চুপচাপ শুয়ে থাকে। তারপর আস্তে আস্তে ঠাপাতে শুরু করে। কিছুক্ষণ উঃ আঃ করবার পর দিয়া আরাম পেতে শুরু করে আর রাজীবও ওর ঠাপের গতি বাড়িয়ে দেয়। দিয়া এইবার রাজীবকে জরিয়ে ধরে নিজেই রাজীবের ঠোঁটটা টেনে নিয়ে চুষতে থাকে। রাজীবও ঠাপাতে ঠাপাতে দিয়ার যোনিতে বীর্যপাত করে দিয়াকে জরিয়ে ধরে কিছুক্ষণ শুয়ে থেকে উঠে তোয়ালে দিয়ে রক্ত মাখা বীর্য আর যোনির রস ভাল করে মুছে তোয়ালেটা লুকিয়ে ফেলে। তারপর দিয়াকে বাথরুমে নিয়ে গিয়ে ভাল করে যোনিটা ধুইয়ে দিয়ে নিজেও লিঙ্গটা ধুয়ে আবার বিছানায় আসে।
দিয়া নিজেই রাজীবকে জরিয়ে ধরে।

রাজীব - কেমন লাগল।

দিয়া - খুব ভাল।

দিয়া আবার একবার সঙ্গমের আসায় রাজীবের বুকে ওর স্তনগুলো ঘষতে ঘষতে রাজীবকে চুমু খেতে থাকে। রাজীবও দিয়াকে চটকে চেটে আরও উত্তেজিত করে তোলে। দিয়া রাজীবের লিঙ্গটা ওর যোনিতে ঘষতে থাকে কিন্তু ঢুকিয়ে নিতে পারে না।

রাজীব - কি হল।

দিয়া - ঢুকছে না।

রাজীব - শক্ত না হলে ঢুকবে না একটু চুষে দাও।

দিয়া বসে নিচু হয়ে রাজীবের লিঙ্গটা চুষে খাড়া করে দেয়।

দিয়া - এই শক্ত হয়ে গেছে।

রাজীব - তাতে আমি কি করবো

দিয়া - কেন আমাকে চুদবে, আর পারছি না রাজীব আমাকে চোদ রাজীব

রাজীব - আমি তো আগের বার আমি করলাম এইবার তুমি করবে।

দিয়া - আমি কি করে করবো।

রাজীব - আমার উপরে বসে ঢুকিয়ে নাও।

দিয়া একটু না না করে রাজী হয়, রাজীব দিয়াকে বুঝিয়ে দেয় দিয়া রাজীবের লিঙ্গটা ওর যোনিতে ঠেকিয়ে নিজের যোনিতে ঢোকাবার চেষ্টা করে, রাজীব ওকে গাইড করে। শেষে দিয়া ওর যোনিতে রাজীবের লিঙ্গটা ঢোকাতে সক্ষম হয়। রাজীবের কথা মতন রাজীবের গায়ের উপর উঠে কোমর নাড়াতে থাকে। রাজীবও নীচে থেকে ঠাপ দেয় দিয়েকে একটু কাছে টেনে ওর স্তনদুটো পালা করে চুষতে থাকে। তারপর রাজীব নানা ভঙ্গিমায় দিয়ার সাথে দীর্ঘ সঙ্গম করে দিয়াকে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে যায়।

সঙ্গমের পর দিয়া ক্লান্ত হয়ে ঘুমিয়ে পর।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
দিয়া ভেবেছিল ভোর বেলায় নিজের ঘরে চলে যাবে কিন্তু দিয়ার ঘুম ভাঙ্গে রাজীবের মায়ের ডাকে।
রাজীবের মা - এই মাগী বিয়ের আগেই চোদন খেয়ে ন্যাংটো হয়ে ঘুমচ্ছিস।
দিয়া ভ্যাবাচ্যাকা খেয়ে উঠে গায়ে চাদর চাপা দেয়, দিয়া তাকিয়ে দেখে ঘরে রাজীবের মা এর সাথে ঝুমা আর রুমাও দাঁড়িয়ে আছে।
দিয়া - আমি কিছু করিনি।
রাজীবের মা রক্ত মাখা তোয়ালেটা হাতে নিয়ে বলে কিছু করিস নি, এটা কি, নীচে চল দেখাচ্ছি কি করেছিস।
রাজীবের মা দিয়ার গালে সপাটে একটা চড় মেরে বলে খানকি মাগী চোদার যখন এতোই সখ চল তোর সখ মিটিয়ে দিচ্ছি।
ঝুমা - বিয়ে করে আর কি করবি তার থেকে বেশ্যা হয়ে যা, দিনে দশটা লোককে দিয়ে গুদ মাড়াবি।
দিয়া রাজীবের মায়ের পা দুটো চেপে ধরে বলল আমি ভুল করেছি মা ক্ষমা করে দাও।
রুমা - আরে মা নয় মাসী বল। নে ঝুমা ওর গলায় এই বগলসটা পরিয়ে দিয়ে কুত্তার মতন হাঁটিয়ে নীচে নিয়ে আয়।
ঝুমা এসে দিয়ার গলায় কুকুরের বগলস পরিয়ে দিয়ে চেনটা রুমার হাতে ধরিয়ে দিয়ে একটা হেঁচকা টান মেরে বলে চল দিয়া তোর মাগী নীচে চল।
দিয়া - তোমারা আমাকে নিয়ে কি করছ এই সব, রাজীব কোথায়।
ঝুমা - রাজীব নতুন মুরগী ধরতে গেছে।
দিয়া চিৎকার করে বলে এই রাজীব দেখ তোমার মা বোন মিলে কি করছে।
রুমা - হাঁ হাঁ কে মা কে বোন বললাম না মাসী আমাদের সবার মাসী। এখানে হাজার চিৎকার করলেও কেউ শুনবে না। তোকে ফাঁসিয়ে রাজীব এখন অন্য মাগী ফাঁসাতে চলে গেছে। চল নীচে চল বলে রুমা চেনটা হাতে নিয়ে টান মেরে হেঁচকাতে হেঁচকাতে দিয়াকে ন্যাংটো অবস্থাতেই নীচে নিয়ে আসে।
দিয়া দেখে টিবিতে কাল রাতে রাজীবের সাথে যা করেছিল তার ভিডিও চলছে। ভয়ে লজ্জায় ঘেন্নায় দিয়ার মুখ লাল হয়ে যায়।
মাসী - দেখ ঝুমা মাগীর কুটকুটানি দেখ কেমন নিজেই বলছে 'আমার গুদ চাট, আমাকে চোদ' বলে নিজেই বাঁড়াটা নিজের গুদে পুরে নিচ্ছে। আমার কথার অবাধ্য হলে তোর পাড়ায় এর সিডি বিলি করে দেবো তাহলে তোর বাবার অবস্থা কি হবে বুঝতেই পারছিস। ঝুমা আর রুমা দিয়াকে একটা বিদকুটে চেয়ারে বসিয়ে হাতটা পিছনে করে চেয়ারের সাথে বেঁধে দেয় আর পা দুটো ফাঁক করে চেয়ারের পায়ার সাথে বেঁধে দেয়।
এমন সময় তিনজন লোক যারা আগের দিন রাতে এসেছিল এসে ঢোকে।
মাসী - যাও মাগীটাকে গিয়ে দেখে বল কে কত দেবে।
ওরা একে একে দিয়ার কাছে গিয়ে ওর মাই টিপে গুদে আঙুল ঢুকিয়ে পরীক্ষা করে দেখে। একজন ওই পা ফাঁক করা অবস্থায় দিয়ার ছবি তলে।
একজন বলে এইবার আসল পরীক্ষাটা হয়ে যাক।
মাসী - যা করবার তাড়াতাড়ি কর, আটটার মধ্যে আমাদের ঘর ছেড়ে দিতে হবে। বিয়ে বাড়ীর লোকজন এসে যাবে।
ঝুমা দিয়াকে চেয়ার থেকে খুলে বগলসের চেন ধরে কুত্তার মতন হাঁটিয়ে ওদের সামনে নিয়ে এসে বলে নে প্যান্ট খুলে ধন চুষে দে।
রুমা একজনের প্যান্ট খুলে নামিয়ে দিয়ে একজনের ধনটা দিয়ার মুখের সামনে ধরে।
দিয়া ভয়ে ধনটা মুখে নিয়ে চুষতে থাকে। একজন দিয়ার মাইগুলো পক পর করে টিপতে থাকে আর একজন পিছনে গিয়ে দিয়ার গুদে ধন ঢোকায়। দিয়ার গুদে মাল ফেলে সে এগিয়ে আসে দিয়ার মুখের সামনে। অন্যজন গিয়ে দিয়ার গুদে ধন ঢোকায়।
ঝুমা - নে ধনটা চুয়ে পরিষ্কার করে দে।
দিয়া বাধ্য হয়ে ওই ধনটাই মুখে নিয়ে চুষে পরিষ্কার করতে থাকে।
তারপর একে একে বাকি দুইজন দিয়াকে চুদে ওর গুদে মাল ফেলে ধনটা দিয়াকে দিয়েই তাদের ধন চুষিয়ে পরিষ্কার করে।
এর পর শুরু হয় দরদামের পালা। মোটা টাকায় বিক্রি হয়ে যায় দিয়া আর দিয়ার প্রথম রাতের সিডি। নানা হাত ঘুরে দিয়ার শেষে ঠাই হয় পুনার এক পতিতা পল্লিতে। সেখানে গিয়ে দিয়া জানতে পারে শুধু দিয়া নয় এইভাবেই প্রেমের ফাঁদে পা দিয়ে দিয়ার মতন আরও কত মেয়ের ঠাই হয়েছে ওখানে। এরা কি কোনদিন পারবে ওই নরক থেকে বেরিয়ে আসতে
[+] 2 users Like ddey333's post
Like Reply
#16
                                                                  অবজ্ঞার ফল


দোল পূর্ণিমার সকালে শান্তিনিকেতনের হস্টেলের আয়নার সামনে দাঁড়িয়ে সেজে চলেছে সুতপা। কম করে চারটে ব্লাউজ চেঞ্জ করেছে। কোন ব্লাউজই ঠিক মনে ধরছে না সুতপার মনে। ইস সবকটা সেকেলে টাইপের, আজ এমনভাবে সাজতে হবে যাতে রঞ্জন আর ওর দিকে তাকিয়ে চোখ না ফেরাতে পারে। অবশেষে একটা লাল ব্লাউজ পেয়ে গেল সুতপা। এই তো বেশ মানিয়েছে বুকের ক্লিভেজের সাথে সাথে স্তনের উপরদিকের কিছুটা স্ফিত অংশও ব্লাউজ থেকে বেরিয়ে আছে। শাড়িটা একটু সরে গেলেই রঞ্জন সেটা ঠিক দেখতে পাবে। অন্য দিনের থেকে এই হোলির দিনটা অনেকটাই আলাদা। এই দিনটায় ছেলেরাও যেমন রং মাখানোর আছিলায় একটু মেয়েদের বুকের স্পর্শ পেতে চায়, তেমনই মেয়েরাও লজ্জা দেখালেও, মুখে না না করলেও মনে মনে চায় তার মনের মানুষ জোর করে তাকে ধরে মুখে রং মাখিয়ে ভূত করে দিক, তারপর গলায় রং মাখাতে মাখাতে সকলকে আড়াল করে মুঠো ভর্তি আবীর নিয়ে তারও একটু নীচে ব্লাউজের মধ্যে হাতটা ঢুকিয়ে রঙ্গিন করে তুলুক তার উদ্ধত স্তন দুটো।
লাল ব্লাউজের সাথে লাল পাড়ের হলুদ শাড়ি, খোঁপায় পলাশ ফুলের মালা আর গলায় পলাশের মালা পরে, সাজতে সাজতে একটু দেরী হয়ে গেল, তাই তাড়াহুড়ো করে বেড়িয়ে পরল সুতপা। বিশ্বভারতীর মাঠ তখন মানুষের ভীরে ঠাসা। এইদিকে "খোল দ্বার খোল লাগল যে দোল" গানের সাথে নাচতে নাচতে ছাত্র ছাত্রীরা স্টেজের দিকে যতো এগিয়ে চলেছে ততোই বহিরাগত দর্শকদের মধ্যে হুড়োহুড়ি বেড়ে চলেছে। বহিরাগতদের মধ্যে কেউ কেউ আবীর খেলাও শুরু করে দিয়েছে। তাদের সংস্পর্শ এগিয়ে ওর বন্ধুদের দলটাকে মাঠের এই প্রান্ত থেকে ওই প্রান্ত ঘুরে অবশেষে খুঁজে পেয়ে হাঁপ ছাড়ল সুতপা।
ওরা সকলে একটু ফাঁকায় বসে গান শুনছে, কারোর মুখে তখনও একটুও অবীরের চিহ্ন নেই।
সুতপা তাকিয়ে দেখল রঞ্জনের দিকে, সাদা পায়জামা পাঞ্জাবীতে দারুণ দেখাচ্ছে রঞ্জনকে। হাত দুটো নিসফিস করতে লাগল রঞ্জনকে আবীরের রঙে রাঙিয়ে দেওয়ার জন্য, কিন্তু বিশ্বভারতীর অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত সেখানকার ছাত্র ছাত্রীদের আবীর খেলার অনুমতি নেই, তাই অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত সুতপাকে অপেক্ষা করতেই হল।
অনুষ্ঠান শেষ হতে না হতেই সকলে একসাথে আবীর খেলায় মেতে উঠল সুতপা হাতে লাল আবীর নিয়ে ধেয়ে গেল রঞ্জনের দিকে, পিছন থেকে জাপটে ধরে রঞ্জনের সারা মুখে মাথায় আবীরের লাল রঙে রাঙিয়ে দিয়ে একটু দূরে সরে গিয়ে অপেক্ষা করতে লাগল কখন রঞ্জন তাকে দ্বিগুণ উৎসাহে আবীরের রঙে রাঙিয়ে তুলবে। কিন্তু রঞ্জন সুতপার দিকে এগিয়ে না গিয়ে মাথা ঝাঁকিয়ে সুতপার মাখানো আবীরগুলো একটু ঝেড়ে নিয়ে ওর পুরুষ বন্ধুদের একে একে আবীর মাখিয়ে অবশেষে এগিয়ে এলো সুতপার দিকে। সুতপার কপালে আর গালে সামান্য একটু হলুদ আবীর ছুইয়ে দিয়েই আবার পুরুষ বন্ধুদের সাথে আবীর খেলায় মেতে উঠল।
সুতপা রাগে অভিমানে ফেটে পরল। প্রায় মাস প্রেমের পর যখন দুই বাড়ীতে জানিয়ে বিয়েটাও ওদের পাকা হয়ে গেছে তখন এই দোলের দিন এইভাবে রঞ্জন ওকে অবজ্ঞা করল। দূর ফিরে যাই হোস্টেলে, তারপর ভেবে দেখবো এই মাকাল ফলটাকে আদৌ বিয়ে করবো কি না। কিন্তু ভাবনার অবসান ঘটিয়ে পর মুহূর্তেই ওর বান্ধবীরা একে একে ওকে আবীরের রঙে রাঙ্গা করে তুলল। এইদিকে ওরা অনুষ্ঠান মঞ্চ ছেড়ে অনেকটা দূরে চলে এসেছে। রঞ্জন মাদল বাজিয়ে গান শুরু করল আর তার সাথে সকলে নেচে চলল। তার সাথে চলল আবীর খেলা। এর মধ্যে আরও দুই একবার সুতপা রঞ্জনকে আবীর মাখিয়েছে, ওর পাশে গিয়েও বসেছে কিন্তু প্রতিবারেই গালে এক চুটকি লাল বা হলুদ আবীরের ছোঁয়ার বেশী কিছু রঞ্জনের কাছ থেকে আর কিছুই পায় নি।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#17
নাচ গানের শেষে সকলেই গাছের ছায়ার বসে বিশ্রাম নিচ্ছে এমন সময় নন্দিতা বলল কি রে তোরা কি সকলে এখানেই বসে থাকবি নাকি, স্যার ম্যাডামদের বাড়ি আবীর দিতে যাবি না।
ওরা সকলে হাঁ হাঁ চল বলে উঠে পরল। সুতপাও ওদের সাথে ক্যাম্পাসের মধ্যে কোয়াটারে গিয়ে গিয়ে ওদের ডিপার্মেন্টের স্যার আর ম্যাডামদের পায়ে আবীর ছুইয়ে পেট ভরে মিষ্টি আর কোল্ড ড্রিঙ্ক খেয়ে চলল।
একজন বলল চল এইবার অনিন্দ স্যারের বাড়ি যাই। সাধারণত সুতপা রঞ্জনের বাইকের পিছনে বসেই বাহিরে যায় কিন্তু আজ আর ওর বাইকের পিছনে বসতে ইচ্ছা করছে না, তাই নিজের স্কুটিটা নিয়েই সুতপা ওদের সাথে চলল। পথে আরও দুই জন স্যারর বাড়ি হয়ে ওরা সকলে অনিন্দ স্যারের বাড়ি পৌঁছল।
অনিন্দ স্যার তার স্ত্রী আর ছেলে মেয়েদের নিয়ে একটু দূরে নিজের বাড়ীতে থাকেন, বাড়ীর সামনে সুন্দর ফল আর ফুল গাছের বাগান। লাল মাটির কল্যাণে ওখানে গোলাপটা বেশ ভালই হল। সুতপা আগেও অনিন্দ স্যারের বাড়ি অনেকবার নানা প্রয়োজনে এসেছে। ভালই পরিচয় আছে অনিন্দ স্যার আর ওনার পরিবারের সকলের সাথে।
ওরা সকলে বাড়ীর বারান্দায় ঢুকতেই স্যার ভিতর থেকে বাড়িয়ে এলেন, আর স্যারকে দেখেই সুতপা জিজ্ঞাসা করল স্যার বউদি কোথায়।
স্যার বললেন ভেতরেই আছেন তবে বোধহয় আর আবীর খেলবে না, একটু আগে স্নান করে নিয়েছে।
সুতপা বলল না না এমনি একটু দেখা করে আসি।
স্যার বললেন যা না।
সুতপা উঠে ভেতরে চলে গেল।
বউদিকে ডাকতেই বউদি বলল কে সুতপা উপরে চলে আয়।
সুতপা দুইতলায় উঠে বলল বউদি একটু বাথরুমে যাবো।
ইস তোকে তো চেনাই যাচ্ছ না, খুব দোল খেলেছিস না। তবে আমাকে আজ আর আবীর দিস না, সকাল থেকে তো অনেকে এলো তারপর অনেক্ষন কেউ আসছে না দেখে ভাবলাম আর বোধহয় কেউ আসবে না, তাই এই মাত্র স্নান সেরে নিলাম। কি রে যা বাথরুমে যাবি বলছিলি না।
সুতপা- তোমাকে আজ এই শাড়ীতে দারুণ সুন্দর দেখাচ্ছে বউদি।
বউদি- কি যে বলিস, দুই ছেলে মেয়ের মা আবার সুন্দরী। ইস কত মোটা হয়ে গেছি, এখন তো তোদের জামানা।
সুতপা হেঁসে বাথরুমে গিয়ে বাথরুম সেরে বেড়িয়ে এসে বউদিকে প্রনাম করে আজ আসি বউদি বলে নামতে যাবে এমন সময় দেখে স্যার হাতে আবীর নিয়ে সিঁড়ির নীচে দাঁড়িয়ে
সুতপাকে দেখে স্যার দাঁড়িয়ে গিয়ে বললেন কি বউদির সাথে কথা হল।
সুতপা হ্যাঁ বলে সিঁড়ি দিয়ে নেমে এসে স্যারের পায়ে আবীর দিয়ে উঠে দাঁড়াবার আগেই স্যার মুঠো করে লাল আবীর নিয়ে সুতপাকে পিছন থেকে জাপটে ধরে মুখে আবীর মাখাতে লাগলেন। সুতপার মুখের থেকে স্যারের হাত গলায় নেমে এলো, শাড়ির আঁচল সরে গিয়ে স্যারের চোখের সামনে উন্মুক্ত সুতপার উদ্ধত যৌবন। সুতপা দেখল ব্লাউজের উপরের টিপ বোতামটাও ঠিক সেই সময়ই একটা খুলে গেছে।
স্যার হাত সরিয়ে নিয়ে বললেন তোকে আজ খুব সুন্দর দেখাচ্ছে। যা ওরা তোর জন্য অপেক্ষা করছে। সুতপা ব্লাউজের বোতামটা আটকে শাড়ির আঁচলটা ঠিক করে বন্ধুদের কাছ আসতেই ওরা সুতপার জন্য রেখে দেওয়া মিষ্টি আর ঘোলের বোতলটা সুতপাকে এগিয়ে দিলো।
মিস্তিটা মুখে পুরে ঘোলের বোতলটা ঝাঁকিয়ে একটু খেয়ে সেটা হাতে নিয়ে সুতপা ওর বন্ধুদের সাথে বেরিয়ে পরল
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
আরও দুই একজন স্যারের বাড়ি ঘুরে সুতপা সবে হোস্টেলে ফিরেছে এমন সময় সুতপার মোবাইলটা বেজে উঠল।
হ্যালো- সুতপা তো, আমি অনিন্দ স্যার বলছি, তুই আমাদের বাথরুমে তোর পার্সটা ভুলে ফেলে গেছিস।
সুতপা- তাই নাকি, এখন নিতে এলে আপনার কোন অসুবিধা হবে না তো।
স্যার - না না আমার আর কিসের অসুবিধা, তোর যখন ইচ্ছা নিয়ে যা।
সুতপা- ঠিক আছে স্যার আমি আধ ঘণ্টার মধ্যেই আসছি।
একটু বাদে সুতপা আনিন্দ স্যারের বাড়ীতে গিয়ে পৌছাল।
বেল টিপতে স্যার বেড়িয়ে এসে বলল আয় আয় তোর জন্যই অপেক্ষা করছিলাম।
সুতপা - পার্সটা দিন।
স্যার ওটা ওখানেই আছে, একটু কষ্ট করে গিয়ে নিয়ে আয় না।
সুতপা দুইতলায় উঠে গিয়ে বউদি বলে ডাক দিল, কিন্তু কোন সাড়া পেল না, বউদি ডাকটাই ঘরের মধ্যে প্রতিধ্বনিত হয়ে যেন ফিরে এলো। সুতপার শরীরটা একবার কেমন যেন ছমছম করে উঠল। বাথরুমে ঢুকে পার্সটা নিয়ে নেমে এসেই দেখে স্যার হাতে আবীর নিয়ে সিঁড়ির নীচে দাঁড়িয়ে।
সুতপা- স্যার তখন তো আবীর মাখালেন এখন আবার কেন।
স্যার - তখন তাড়াহুড়োর মধ্যে কি আর ভাল করে মাখাতে পেরেছি, আজ দোলের দিন, আবীরে না করতে নেই।
সুতপা - কি যে বলেন স্যার।
বলতে বলতেই স্যার পিছন থেকে সুতপাকে জরিয়ে ধরেন। মুখে মাথায় লাল আবীর মাখিয়ে এক হাতে সুতপা ধরে রেখে আবার এক মুঠো আবীর তুলে নিয়ে গলায় বোলাতে বোলাতে নীচের দিকে হাতটা নামাতে থাকেন। বুকের খাঁজে আবীরটা রেখে হাতটা ঢুকিয়ে দেন ব্লাউজের মধ্যে, পট পট করে ব্লাউজের টিপ বোতাম গুলো এক এক করে খুলে যায়। শাড়ির আঁচল বুকের থেকে খসে পরে। চট করে হাতটা সরিয়ে নিয়ে আবার এক খামচা আবীর তুলে নেন হাতে। সুতপার পিঠে মাখাতে মাখাতে টুক করে ব্রায়ের হুকটা যে কখন খুলে দিয়েছেন সুতপা টেরই পায় না। সুতপা সকাল থেকে ঠিক যেমনটা ভেবে এসেছে যে রঞ্জন তাকে এইভাবে আবীর মাখাবে ঠিক সেই ভাবেই স্যার সুতপাকে আবীর মাখিয়ে চলেছে।
সুতপা হতবাক, মনে মনে স্যারের মধ্যে রঞ্জনকেই খুঁজে পেয়েছে যেন। পাথরের মতন স্থির হয়ে দাঁড়িয়ে আছে আর স্যার ততক্ষণে সুতপার স্তন দুটোকে উন্মুক্ত করে দুই হাত ধরে তার পেলবতা অনুভব করে চলেছে।
সুতপা একটু বাদেই সম্বিত ফিরে পেয়ে বলে স্যার এটা কি করছেন ছাড়ুন।
স্যার - তুই আমাকে পাগল করে দিয়েছিস। তোর এই রূপ দেখে আমি তো কোন ছাড় মুনি ঋষি দেরও ধ্যান ভেঙ্গে যাবে। আজ আমার কাছে তুই তোর রূপ যৌবন উজার করে দে। পরীক্ষার খাতাতেও আমি তোকে উজার করে নম্বর দেবো, বলেই সুতপাকে কোলে তুলে নিয়ে বিছানায় দিকে এগিয়ে গিয়ে সুতপাকে বিছানায় শুইয়ে দেয়।
সুতপা - আমার ভয় করছে স্যার, কেউ যদি এসে যায়।
স্যার - আর কেউ আসবে না, আর আমি তো আছি, কেউ এলে ঠিক ম্যানেজ করে নেবো বলেই সুতপার কাপড়ের আঁচল দিয়ে ওদের দুজনের মুখের আবীরগুলো একটু ঝেড়ে সুতপার মুখের মধ্যে মুখ পুরে দেয় স্যার।
সকাল থেকে সুতপা আজ উত্তেজিত ছিল, রঞ্জনের প্রতি রাগে অভিমানে স্যারকে জরিয়ে ধরে চুম্বনের প্রত্যুত্বর দিতে শুরু করে।
স্যারও চুমু খেতে খেতে সুতপার স্তনগুলো মর্দন করতে থাকে। তারপর মুখ নামিয়ে এনে একটা স্তনবৃন্ত মুখের মধ্যে পুরে চুষতে শুরু করে।
সুতপাও একটু স্যারের মাথাটা নিজের বুকে চেপে ধরে। সুতপার যোনী ভিজে চপচপে হয়ে উঠে।
অভিজ্ঞ অনিন্দ স্যার সহজেই বুঝে নেন সুতপার দেহের উত্তেজনার পরিমাণ সেই সুযোগে শাড়ির কসি, সায়ার দড়ি আস্তে আস্তে খুলে ফেলেন। সুতপাও স্যারের জামার বোতাম খুলে স্যারের লোমশ বুকে হাত বোলাতে থাকে।
কিছুক্ষণের মধ্যেই বিছানার মধ্যে দুটো দেহ পুরো নগ্ন হয়ে পরে। অনিন্দ স্যার দেরী না করে তার লিঙ্গটা ঢুকিয়ে দেয় সুতপার যোনিতে। একটু চাপ দিতেই স্যারের লিঙ্গটা বিনা বাধার ঢুকে যায় সুতপার যোনিতে। স্যার বোঝেন যে এই মেয়ে সঙ্গমে অভ্যস্ত। তাই দেরী না করে ঠাপতে শুরু করেন। কয়েকটা জোরদার ঠাপ খাওয়ার পর সুতপা তার দুটো পা দিয়ে স্যারের কোমরটা পেঁচিয়ে ধরে স্যারকে বুকে টেনে নিয়ে চিৎকার দিতে থাকে। স্যারও মনের সুখে সুতপার দুটো স্তন চটকাতে চটকাতে ঠাপাতে থাকেন আর সুতপাকে চুমু খেতে থাকেন।
মিনিট পনেরো সঙ্গমের পর স্যার সুতপার যোনিতে বীর্যপাত করে সুতপাকে জরিয়ে ধরে সুতপার পাশে শুয়ে পরেন। এর মধ্যে সুতপা বহুবার তার যোনির জল খসিয়ে স্যারের লিঙ্গটাকে ভিজিয়ে তৃপ্ত।
একটু বাদে দুজনে দুজনের দিকে তাকিয়ে হেঁসে ফেলল।
স্যার বলল কি রে ভাল লাগল।
সুতপা বলল এতদিনে এখানে এসে একটা সত্যিকারের পুরুষের সন্ধান পেলাম। আমি খুব খুশি, এখন চলি। কিন্তু বউদি ছেলে মেয়েদের নিয়ে আজকের দিনে কোথায় গেলেন।
স্যার বলল কোথায় আবার বাপের বাড়ি, আমার শালা এসেছিল ওদের নিতে। কাল সকালে ফিরবে। ভ্যাগ্যিস ওরা ছিল না কি বল।
সুতপাও হেঁসে বলল হাঁ আমার কপালে সুখ লেখা ছিল। পরে কিন্ত আবার আসবো তখন ফিরিয়ে দেবেন না যেন।
স্যার বলল তো আমার পরম সৌভাগ্য।
সুতপা উঠে জামা কাপড় পরে হোস্টেলে চলল। মনে মনে ভাবতে ভাবতে চলল আজ বিকলে না রঞ্জন নয়, রঞ্জন আর ওর বন্ধুদের চোখে ধুলো দিয়ে অনিন্দ স্যারের কাছেই আসতে হবে
[+] 3 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)