Thread Rating:
  • 29 Vote(s) - 3.41 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy চৈনিক রতিমঞ্জরী
#1
লেখকের কথা:

চৈনিক রতিমঞ্জরী লিখতে শুরু করেছিলাম বহু বছর আগে যৌবনজ্বালা ফোরামে। কিন্তু কোনদিনই এই গল্পটি শেষ করে উঠতে পারিনি। সময়ের সাথে সাথে এর পরিবর্ধন ও পরিবর্তন করেছি বিস্তর। অল্প কিছু লেখা এখনো বাকি আছে। তবে একবার পোস্ট করতে শুরু করলে বাকি অংশ লিখতে বেশি সময় লাগবে না। কারন শেষটা কি হবে ভাবা আছে। এই গল্পটি খুব একটা বড় হবে না। আশা করি তাড়াতাড়ি শেষ করে দিতে পারবো।
[+] 6 users Like kamonagolpo's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব - ১
মিঙের অসুখ

বহুযুগ আগের কথা। দক্ষিণ চীনের সমুদ্রে বহু বণিকের দল জাহাজে করে বাণিজ্য করত। সেরকমই একটি দলের ক্যাপ্টেন ছিল ক্যাপ্টেন মিঙ। তিনটি জাহাজ নিয়ে ছিল মিঙের দল। ব্যবসা বাণিজ্য করলেও গভীর সমুদ্রে নিজেদের রক্ষা করার জন্য তাদের সবাইকেই যুদ্ধবিদ্যায় পারদর্শী হতে হত।  

বণিক হলেও মিঙ ছিল একজন দোর্দণ্ডপ্রতাপ লড়াকু নেতা। তাই সকলেই তাকে ভয় করে চলত।

মিঙের ছিল একটি মাত্র মা হারা মেয়ে লি। আদুরে মেয়ে লি-কে মিঙ শাসন করতে পারত না বলে ছোটবেলায় সে সারাদিন দুষ্টুমি করে বেড়াত। সারাদিনই সে অন্য ছেলেদের সঙ্গে জলে দাপাদাপি করত। সাঁতারে আর মারামারিতে কেউ তার সঙ্গে পারত না।

এইভাবেই আস্তে আস্তে লি বড় হয়ে উঠল কিন্তু তার স্বভাবের পরিবর্তন হল না। বন্দুক আর তলোয়ারবাজিতে সে দক্ষ হয়ে উঠল। আর অর্ধনগ্ন অবস্থায় জলে সাঁতার কাটাও তার বজায় রইল।

সময়ের সাথে সাথে সুন্দরী লি বালিকা থেকে কিশোরী এবং কিশোরী থেকে যুবতী হয়ে উঠল। তার নিটোল দুটি স্তন আর সুডৌল গোলাকার নিতম্বটি পরিপুষ্ট হয়ে পুরুষদের মন ভোলাতে লাগল।

তার কামউত্তেজক দৈহিক সৌন্দর্য দেখে দলের অনেকেরই যৌন কামনায় পুরুষাঙ্গ দৃঢ় হয়ে উঠত কিন্তু মিঙের ভয়ে কোনোভাবেই তার কাছে ঘেঁষার কোনো উপায় ছিল না।

তবে সকলেই জানত যে যদি কাউকে লি তার মন দেয় তাহলে সেই হবে এই দলের পরবর্তী নেতা এবং সমস্ত কিছুর মালিক। মিঙ তার জামাইকেই তার সমস্ত সম্পত্তি দিয়ে যাবে।

লি ইচ্ছা করেই অল্প পোশাক পরত যাতে তার সুন্দর দেহটি সবাই দেখতে পায়। ইচ্ছাকৃতভাবে লি তার শরীরের লোভনীয় অঙ্গপ্রত্যঙ্গগুলির শোভা বিনা দ্বিধায় পুরুষদের সামনে প্রদর্শন করত।

তাকে অর্ধউলঙ্গ অবস্থায় দেখে পুরুষদের কামুক অসহায় মুখ দেখতে তার ভালোই মজা লাগত। তার কুমারী শরীরে একটা শিরশিরানি ছড়িয়ে পড়ত।

প্রায় প্রতি রাতেই লি-র সদ্যযুবতী শরীর পুরুষ শরীরের জন্য কামনায় গুমরে উঠত। উলঙ্গ হয়ে কোলবালিশ দুই ঊরুর মাঝে চেপে ধরে পাছা নাচিয়ে নাচিয়ে নানারকম সম্ভোগ কল্পনায় সে কোনো রকমে রাতগুলো পার করে দিত। নিজের কুমারী গুদে আঙুল দিয়ে সে নিয়মিতভাবেই হস্তমৈথুন করত।

লি-র পাশের কেবিনে মিঙ তার কামার্ত মেয়ের স্বমেহন করার অস্ফূট শিৎকার শুনে মনে মনে ভাবত এবার তার মেয়ের বিয়ে দেওয়ার সময় হয়েছে। কিন্তু পাত্র হিসাবে কাউকেই তার পছন্দ হচ্ছিল না।

মিঙ মেয়েকে ডেকে মজা করে বলল – তোর কেবিন থেকে প্রতি রাতে ওসব কি শব্দ আসে রে? কি করিস তুই সারা রাত?

বাবার কথা শুনে লি-র দুই গাল লজ্জায় লাল হয়ে উঠল। ইস বাবা সব শুনতে পেয়েছে তা হলে!

মিঙ হেসে বলল – লজ্জা পাস না। এই বয়সে এটাই তো স্বাভাবিক। শরীরে কামইচ্ছা তো হবেই। তোর মা থাকলে সেই তোকে সব বুঝিয়ে দিত কিভাবে কি হয়। আর কটা দিন অপেক্ষা কর তারপর একটা ভাল ছেলে দেখে তোর আমি বিয়ে দেব। তখন দেখবি বরের সাথে আদর ভালবাসা করতে কি মজা।

লি বলল – না বাবা এখন আমি বিয়ে করব না। এই তো বেশ আছি।

মিঙ বলল – সে তো বুঝতেই পারছি। একা একা প্রতি রাত তোর কেমন কাটছে। চিন্তা করিস না, তোর বিয়ে দিয়ে তোকে আর তোর বরকে আমার কাছেই রাখব। তখন পাশের কেবিন থেকে তোর আর তোর বরের আদরের শব্দ শুনতে পাব।

মিঙের কথা শুনে লি লজ্জায় হাসতে হাসতে ঘর থেকে বেরিয়ে যায়।


[+] 7 users Like kamonagolpo's post
Like Reply
#3
মিঙের দলে তার নিচেই ছিল আরো দুজন সর্দার। পেং আর কাই। দুজনই ছিল খুব ভালো যোদ্ধা। দুজনেই মিঙের কাছে লিকে বিয়ে করার আবেদন জানিয়েছিল কিন্তু মিঙ কাউকেই কোনো কথা দেয় নি। মিঙ ঠিক করল এদের মধ্যে যদি লি কাউকে বিয়ে করতে রাজি হয় তবে তার সাথেই লিয়ের বিয়ে দেবে।


ক্যাপ্টেন মিঙের শরীরও কিছুদিন থেকেই ভাল যাচ্ছিল না। থেকে থেকেই যেন গা ম্যাজ ম্যাজ করে, ক্লান্ত লাগে। সে পেং আর কাইয়ের হাতেই দলের সব দায়িত্ব দিয়ে রেখেছে।
 
বাবার শরীর খারাপ দেখে লি হেকিম সাহেবকে ডেকে আনল।
 
হেকিম সাহেব মিঙের বহুদিনের বন্ধু। তিনি বললেন – আমি তোমার বাবার শরীর পরীক্ষা করে দেখছি ওনার কি হয়েছে।

লি খুবই চিন্তিত হয়ে পড়েছিল। সে কখনও তার বাবাকে অসুস্থ দেখেনি। বরাবরই মিঙের স্বাস্থ্য খুবই ভাল।

হেকিম সাহেব প্রথমে মিঙের শ্বাসপ্রশ্বাস, হৃদস্পন্দন ইত্যাদি পরীক্ষা করলেন। কিন্তু তিনি নানাভাবে মিঙকে পরীক্ষা করে তেমন কিছু দোষ পেলেন না।

লি উদ্বিগ্নভাবে পাশে দাঁড়িয়ে দেখছিল হেকিমসাহেব কিভাবে মিঙকে পরীক্ষা করছেন।

হেকিম সাহেব বললেন – ক্যাপ্টেন মিঙ আপনি এবার উলঙ্গ হোন। আপনার পুরুষাঙ্গ ও অণ্ডকোষদুটি পরীক্ষা করা প্রয়োজন। আপনার বয়সী পুরুষের যৌনসক্ষমতা ঠিক আছে কিনা তা দেখতে হবে। যৌন সমস্যা থেকেও অনেক রোগ হতে পারে।

হেকিম সাহেবের কথা শুনে মিঙ লি কে বলল – যা তো মা এখান থেকে। এখন আর এখানে তোমার থাকা ঠিক নয়।

লি বলল – না বাবা, আমি থাকব। হেকিম সাহেব কিভাবে তোমার চিকিৎসা করছেন আমার দেখা কর্তব্য।

মিঙ বলল  - কিন্তু তুই এখানে থাকলে আমি উলঙ্গ হব কেমন করে। মেয়ের সামনে বাবা কি উলঙ্গ হতে পারে?

হেকিম সাহেব বললেন – ছাড়ুন না ক্যাপ্টেন। পুরুষ মানুষের আবার লজ্জা কি। আর আপনার কন্যাটি তো বড় হয়েছে। ওকেই তো আপনার যত্ন নিতে হবে। আপনার বিখ্যাত যৌনাঙ্গটি তো আপনার সম্পদ। একসময়ে কত মেয়েকে আপনি এটি দিয়ে আনন্দ দিয়েছেন। আপনার কন্যা আপনার প্রজননঅঙ্গটি দেখে আনন্দই পাবে। এটির দ্বারাই তো ওর জন্ম হয়েছে।
 
হেকিম সাহেবের কথা শুনে মিঙ একটু ইতস্তত করে পোষাক খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়াল।

বাবার লোমশ উলঙ্গ শরীরের দিকে লি বিস্ময়ে বড় বড় চোখ করে তাকিয়ে রইল। সে আগে কখনও সম্পূর্ণ উলঙ্গ প্রাপ্তবয়স্ক পুরুষমানুষ দেখে নি।

মিঙের প্রৌঢ় বয়সেও শরীর অত্যন্ত সুগঠিত। পেশীবহুল বলশালী নগ্ন দেহের সৌন্দর্য দেখে লি মুগ্ধ হয়ে গেল।

হেকিম সাহেব বললেন – ক্যাপ্টেন আপনার স্বাস্থ্য এখনও এত ভাল দেখে মনেই হচ্ছে না আপনি অসুস্থ।

লি এর চোখ গেল বাবার যৌনাঙ্গটির দিকে।

মিঙের তলপেটে রয়েছে প্রচুর পরিমান ঘন আর কোঁকড়ানো যৌনকেশের ঝোপ। সেটির মাঝ থেকে তার দীর্ঘাকৃতি এবং স্থূল পুরুষাঙ্গটি বেরিয়ে রয়েছে। সেটির নিচে চর্মথলির ভিতরে তার বিরাট আকারের দুটি অণ্ডকোষ ঝুলে রয়েছে।

মিঙের অনাবৃত বিশালাকৃতি যৌনাঙ্গ দর্শন করে লি-র সমস্ত শরীর নিষিদ্ধ আনন্দে ঝিমঝিম করতে লাগল। পুরুষ শরীরের এই অজানা স্থানটি প্রথম দেখার শিহরনে সে উত্তেজিত হয়ে উঠল। লি বুঝতে পারল তার গুদটি রসে ভরে উঠছে।

হেকিম সাহেব এবার মিঙকে শুয়ে পড়তে বললেন। তারপর মিঙের পুরুষাঙ্গটি হাতের উপর রেখে সেটির অগ্রভাগের ত্বকটি নিচে নামিয়ে নিচের লাল মুণ্ডটি বের করলেন।

হেকিমসাহেব লি-র দিকে চেয়ে হেসে বললেন – কেমন দেখছ তোমার বাবার নুনকুটা।

লি বলল – খুব সুন্দর। যেন একটা ছোট্ট বিড়ালছানা। কেমন আরাম করে শান্ত হয়ে শুয়ে আছে।

হেকিমসাহেব বললেন – যথা সময়ে এটা বিড়ালছানা থেকে বাঘ হয়ে উঠতে সময় নেবে না।

লি বলল – হেকিম সাহেব এটা দাঁড়াবে? দাঁড়ালে এটা কত বড় হবে?

হেকিম সাহেব বললেন – কি ক্যাপ্টেন, লি-কে একবার আপনার নুনকুটা দাঁড় করিয়ে দেখান। এটা তো আপনার গর্ব। এককালে কত মেয়ে এটা গুদের ভিতরে নিয়ে নারীজীবন সার্থক করেছে। আপনার মেয়ে জানবে আপনার পৌরুষের রহস্য। 

মিঙ সঙ্কোচের সাথে বলল – হেকিম সাহেব। আমার পুরুষাঙ্গটি আর শক্ত হয় না। বহু বছর আমি বীর্যপাত করিনি। সম্ভবত আমি আমার পৌরুষ ক্ষমতা হারিয়েছি।

হেকিম সাহেব বললেন – ক্যাপ্টেন মিঙ আপনি কি করে নিশ্চিত হলেন যে আপনার পৌরুষ ক্ষমতা আর নেই। আপনি কি কোন মেয়েমানুষ ভোগ করতে গিয়ে ব্যর্থ হয়েছেন? শেষ বীর্যপাত আপনি কবে করেছেন?

মিঙ বলল – না কোনো মেয়েমানুষ ভোগ করতে গিয়ে আমি ব্যর্থ হই নি, লি-র মা মারা যাওয়ার পরে আমি কোনো নারী ভোগ করিনি। তা প্রায় বছর ষোলো হল।

হেকিম সাহেব বললেন – আপনি কি এই সময়ে কখনও হস্তমৈথুনও করেননি বা আপনার কি ঘুমের মধ্যে বীর্যক্ষয় হয়নি?

মিঙ বলল – না হেকিম সাহেব কোনটাই হয়নি। আমি কখনও হস্তমৈথুন করিনি আর ঘুমের মধ্যেও কখনও বীর্যক্ষয় হয়নি।

মিঙের কথা শুনে হেকিম সাহেব একটু গম্ভীর হয়ে একটি বড় চামচের সাহায্যে মিঙের অণ্ডকোষদুটি তুলে ধরে ভার দেখলেন। তারপর হাত দিয়ে টিপে টিপে সেদুটিকে ভাল করে পরীক্ষা করলেন।
[+] 5 users Like kamonagolpo's post
Like Reply
#4
ভাল করে পরীক্ষা করে হেকিম সাহেব হেসে মিঙকে বললেন – আপনার তেমন কিছু হয়নি ক্যাপ্টেন মিঙ। কিন্তু আপনার মত বীর্যবান পুরুষ এতগুলি বৎসর শুক্রক্ষয় না করে আছেন এ ভাল কথা নয়। দীর্ঘদিন বীর্যপাত না করার ফলে আপনার শরীরে শুক্র জমে জমে বিষিয়ে উঠছে। এছাড়া আপনার মনের প্রবল অবদমিত কামও আপনার মনে খারাপ প্রভাব ফেলছে।


সাধারন পুরুষরা যৌনসঙ্গমে বঞ্চিত হলে হয় তারা হস্তমৈথুন করে অথবা তাদের ঘুমের মধ্যে বীর্যক্ষয় হয়। কিন্তু যে পুরুষেরা অতি বীর্যবান ও অতুলনীয় সম্ভোগ ক্ষমতার অধিকারী তাদের এরকম হয় না। তাই তারা যৌনসঙ্গমে বঞ্চিত হলে এই রকম রোগে আক্রান্ত হয়।

আপনার যৌনাঙ্গটি সুস্থ রয়েছে। কিন্তু দীর্ঘদিনের অব্যবহারের কারনে নিস্তেজ হয়ে পড়েছে। এতদিন এই অঙ্গটিকে তার স্বাভাবিক কর্ম থেকে বঞ্চিত করা আপনার উচিত হয়নি।

আপনি যদি নিয়মিত মেয়েমানুষ ভোগের মাধ্যমে স্বাভাবিক যৌনজীবন যাপন করতেন তাহলে আপনার এই রোগ হত না। অণ্ডকোষে বীর্য জমে জমেই আপনার এই রোগ হয়েছে। আপনার অণ্ডকোষদুটি তিনগুন ভারি আর পাথরের মত শক্ত। ষোলো বছরে একবারও বীর্যপাত না করার ফলেই এইরকম হয়েছে। আর আপনার তেজস্বী সুঠাম পুরুষাঙ্গটিও দীর্ঘদিন কোন মেয়েমানুষের গুদের স্বাদ না পেয়ে নেতিয়ে পড়েছে।
 
হেকিম সাহেবের কথা শুনে লি চিন্তিত হয়ে বলল – তাহলে এই রোগের চিকিৎসা কি?

হেকিমসাহেব বললেন – চিকিৎসা কঠিন নয়। তোমার বাবাকে নিয়মিত ভাবে শারিরীক মিলন করতে হবে। একটি যৌনদক্ষ পছন্দসই যুবতী মেয়েমানুষের সাথে উনি যদি নিয়মিত যৌনসঙ্গম করেন তাহলেই বার বার বীর্যপাতের ফলে শরীরে উৎপন্ন কামবিষ বেরিয়ে গিয়ে ক্যাপ্টেন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবেন।

মিঙ চিন্তিত হয়ে বলল – না না, এই বয়সে আমি আর ওসব করতে পারব না। যৌবনকালে আমি অনেক মেয়েমানুষ ভোগ করেছি। এখন আর ওসব করার ইচ্ছা নেই। আপনি অন্য কোন চিকিৎসা বলুন। 

হেকিমসাহেব বললেন – যৌবনকাল তো এখনও আপনার যায়নি। আপনি এখনও সহজেই অল্পবয়সের মতই নারীশরীর ভোগ করতে পারবেন। এটাই সর্বাপেক্ষা সহজ প্রাকৃতিক চিকিৎসা। ওষুধে আপনার সেরকম কোনো উপকার হবে না। স্বাভাবিক যৌনমিলনের মাধ্যমে বীর্যক্ষয় না করলে আপনি সুস্থ হতে পারবেন না। এই আপনার একমাত্র চিকিৎসা। আমার বিধান মত এই চিকিৎসা পদ্ধতি আপনাকে পালন করতে হবে।

মিঙ বলল – না হেকিমসাহেব এতে আমি কোন মতেই রাজি নই। মিলন করতে ব্যর্থ হলে সে বড় লজ্জার কারন হবে। আমার পুরুষত্বের উপর আর কোনো ভরসা নেই। 

লি এবার রেগে গিয়ে বলল – বাবা, এটা একটা চিকিৎসা। এতে আবার লজ্জার কি আছে। একটুও দেরি নয়। আমি তোমার জন্য একটি সুন্দরী মেয়ের ব্যবস্থা করছি। তুমি যদি এটা না কর তাহলে আমি তোমাকে আর বাবা বলে ডাকব না।
[+] 6 users Like kamonagolpo's post
Like Reply
#5
আদুরে মেয়ের কঠিন কথা শুনে মিঙ এবার একটু দুর্বল হয়ে নিস্তেজ স্বরে বলল – ঠিক আছে তুই যখন বলছিস আমি চেষ্টা করব। কিন্তু নিজের উপর আমার আর কোনো ভরসা নেই রে।
   

হেকিমসাহেব বললেন – লি খুবই বুদ্ধিমতী মেয়ে। দেখবেন ও নিজে গিয়ে আপনার সম্ভোগের জন্য উপযুক্ত মেয়ে নিয়ে আসবে।

লি বলল – হেকিম সাহেব বাবার জন্য উপযুক্ত মেয়ে কোথায় পাওয়া যাবে বলতে পারেন?

হেকিম সাহেব বললেন – কোনো সাধারন মেয়েছেলে তো তোমার বাবার সাথে তালে তাল মিলিয়ে চোদাচুদি করতে পারবে না।  তুমি শহর থেকে ওনাকে একটি যৌনপটু সুন্দরী বেশ্যা এনে দাও। আমার মনে হয় একটি উঁচুদরের ঘাগু বেশ্যাই ওনার জন্য ভাল হবে।

চিকিৎসার জন্য ওনাকে বারে বারে বীর্যপাত করতে হবে। একজন বেশ্যা নানারকম যৌনকলা দিয়ে ওনাকে বারে বারে উত্তেজিত করে তুলতে পারবে আর নানারকম যৌনআসনে সঙ্গম করে ওনাকে শুষে নিতে পারবে। 

হেকিমসাহেবের কথা শুনতে শুনতে লি-র মনে যৌনউত্তেজনার সঞ্চার হচ্ছিল। সে কল্পনায় তার বাবাকে যেন উলঙ্গ অবস্থায় সঙ্গম করতে দেখতে পাচ্ছিল।
 
লি বলল – হেকিম সাহেব কি রকম বেশ্যা বাবার যৌনসঙ্গিনী হওয়ার জন্য ভাল হবে?

হেকিম সাহেব বললেন – দেখ লি বেশ্যাটিকে অবশ্যই পরমাসুন্দরী নিখুঁত যুবতী হতে হবে। তোমার বাবা ভীষন বলশালী শক্তপোক্ত পুরুষ। তাই বেশ্যাটিকেও বড়সড় চেহারার ও শক্তিশালী হতে হবে যাতে সে মিলনের সময় ক্যাপ্টেনের ভীষন পেষন ও সঙ্গমচাপ সহ্য করতে পারে। সবথেকে ভাল হয় তুমি যদি ক্যাপ্টেনের থেকে জেনে নাও কিরকম মেয়েমানুষ ওনার পছন্দ।

লি বলল – ঠিক আছে আমি আপনার পরামর্শ মত বাবার পছন্দমত উপযুক্ত বেশ্যা আজই নিয়ে আসব। যে ভাবেই হোক বাবাকে সারিয়ে তুলতেই হবে। আজ রাত থেকেই এই চিকিৎসা ব্যবস্থা পুরোমাত্রায় চালু হয়ে যাবে। আপনি আর কিছু বিধান দেবেন?

হেকিমসাহেব বললেন – সঙ্গম করার সময় ক্যাপ্টেন মিঙ আর তাঁর মিলনসঙ্গিনী বেশ্যাটি একদম ল্যাংটো অবস্থাতে থাকবেন। দেহে যেন একটা সুতোও না থাকে। এতে শারিরীক মিলনের সময় ওনার দেহে রক্তচলাচল ঠিক থাকবে। এবং সম্পূর্ণ উলঙ্গ মেয়েমানুষের নরম শরীরের স্পর্শে ওনার কামউত্তেজনাও বেশি হবে। 

আর তোমার একটি বিশেষ দায়িত্ব হল ক্যাপ্টেন প্রতিদিন কতবার করে বীর্যপাত করছেন তার হিসাব রাখা এবং আমাকে জানানো। তোমাকে তোমার বাবার বীর্যপাতের হিসাব রাখতে হবে। তুমি ক্যাপ্টেনকে বারে বারে উৎসাহিত ও অনুরোধ করবে যত বেশিবার সম্ভব বীর্যপাত করার জন্য। এটাই ওনার প্রধান চিকিৎসা।  শুধু রাতে নয় সারাদিনে যখন খুশি উনি সঙ্গম করতে পারেন।

বেশ্যাটির প্রধান কাজ হবে তোমার বাবাকে নানা যৌনকলা দিয়ে ভীষন উত্তেজিত করে তোলা যাতে তিনি বারে বারে বীর্যপাত করতে বাধ্য হন। বিভিন্ন যৌনআসনে সঙ্গম করলে ওনার আনন্দ আরো বৃদ্ধি পাবে এবং শরীর তাড়াতাড়ি সুস্থ হবে।

যদি বেশ্যাটি তোমার বাবার সাথে মিলনের মাধ্যমে গর্ভবতী হয় তবে জানবে তোমার বাবা সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। কারন তাঁর অণ্ডকোষ সঠিকভাবে কর্মক্ষম হলে তবেই সজীব শুক্রবীজের মাধ্যমে গর্ভসঞ্চার সম্ভব।

Like Reply
#6
দাদা , আপনার এই গল্পটা পুরোনো XOSSIP সাইট থেকে উদ্ধার করে আমি অনেক আগে দিয়েছিলাম এখানে।

চৈনিক চোদন , এই নামে ছিল ওখানে কিন্তু পুরোটা পাওয়া যায়নি ,
এবারে আপনি স্বয়ং নিজে দিয়ে দিন সম্পূর্ণটা


Namaskar clps Heart
[+] 2 users Like ddey333's post
Like Reply
#7
দারুন খবর আছি সঙ্গে এ যাত্রায়।
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
Like Reply
#8
(12-12-2022, 09:56 PM)ddey333 Wrote: দাদা , আপনার এই গল্পটা পুরোনো XOSSIP সাইট থেকে উদ্ধার করে আমি অনেক আগে দিয়েছিলাম এখানে।

চৈনিক চোদন , এই নামে ছিল ওখানে কিন্তু পুরোটা পাওয়া যায়নি ,
এবারে আপনি স্বয়ং নিজে দিয়ে দিন সম্পূর্ণটা


Namaskar clps Heart

Namaskar
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 1 user Likes 212121's post
Like Reply
#9
অপূর্ব রচনা একজন সত্যিকারের নারী দস্যুকে নিয়ে
Like Reply
#10
Valo laglo
Like Reply
#11
পর্ব - ২
মিঙের প্রথম মিলন

হেকিমসাহেব চলে যাওয়ার লি মিঙের পাশে বসে মিঙের বুকে হাত বুলোতে বুলোতে বলল – বাবা, হেকিমসাহেব তোমার যে চিকিৎসাপদ্ধতি দিয়েছেন তা শুরু করতে আর দেরি করা চলবে না। আজ রাত থেকেই তোমাকে এই চিকিৎসা শুরু করতে হবে। এমনিতেই অনেক দেরি হয়ে গেছে। তবে ভাগ্য ভাল তোমার রোগ এখনও কঠিন হয়নি। ঠিকমত ভাবে হেকিমসাহেবের নির্দেশমত সবকিছু পালন করলেই তুমি একেবারে সুস্থ হয়ে উঠবে।
 

মিঙ লি-র দিকে না চেয়ে সঙ্কুচিত ভাবে বলল – বল দেখি তো লি হেকিমসাহেব কি সব অন্যায় চিকিৎসা দিয়ে দিলেন। তোর কাছে আমাকে লজ্জায় পড়তে হচ্ছে।

লি খুব স্বাভাবিক ভাবে বলল – বাবা, এতে তোমার লজ্জার বা কি আর সঙ্কোচই বা কিসের। এটা তো একটা ব্যায়ামের মত কাজ যা রোজ করলেই তুমি সুস্থ হয়ে উঠবে। এখন বল তো বাবা কেমন মেয়েমানুষ তোমার পছন্দ।

মিঙ বলল – আমি কিছু বলতে পারব না রে। তুই যেমন ভাল মনে করিস তেমন নিয়ে আয়।

লি বলল – তা বললে তো চলবে না বাবা। তোমার পছন্দমত না হলে তোমার বেশিবার করতে মন যাবে না ফলে তুমি তাড়াতাড়ি সুস্থ হতে পারবে না। তুমি আমাকে বল আমি ঠিক সেরকম মেয়েই খুঁজে নিয়ে আসব।

মিঙ সঙ্কোচের সাথে বলল – তুই দেখছি কিছুতেই আমায় ছাড়বি না। বড় বিপদ হল। কি করে যে তোকে বলি।

লি বলল – আচ্ছা বাবা তোমার কিশোর বয়সে যখন প্রথম তোমার দেহে পুরুষত্ব এল তখন কেমন মেয়েমানুষ তোমার ভাল লাগত? প্রথমবার তুমি যার সাথে মিলিত হয়েছিলে তাকে কেমন দেখতে ছিল? আমার মনে হয় তুমি সেই প্রথম মিলনের সুখ আবার ফিরে পেতে চাইবে। ষোলো বছর উপোসী থাকার পর আবার মিলনের সুখ সেই প্রথম মিলনের মতই হবে।

লি-র কথা শুনে মিঙ যেন ফিরে গেল তার প্রথম জীবনে। চরম সুখ পেয়েছিল সে তার প্রথম মিলনে। মিঙ একটা ঘোরের মধ্যে মৃদু স্বরে বলতে শুরু করল:

তুই তো জানিস আমার বাবা গরীব চাষী ছিল। তাই কিশোর বয়স হতেই বাবা আমাকে বাড়ি থেকে অনেক দূরে জমিদারের বাড়িতে চাকরের কাজে লাগিয়ে দিল। সেই প্রথম আমার বাড়ি ছেড়ে থাকতে আমার খুব খারাপ লাগত।

আমার চেহারা আর সুন্দর স্বাস্থ্যের জন্য আমি জমিদারগিন্নীর নজরে পড়ে গেলাম। মাঝে মাঝে উনি আমাকে ডেকে নানারকম ভাল ভাল খাবার খাওয়াতেন।
উনি ছিলেন আমার মায়ের বয়সী এবং নিঃসন্তান। তাই আমার মনে হত উনি বোধহয় আমাকে ছেলের মতই ভালবাসেন।

জমিদারবাবুর অনেক বয়স হয়েছিল। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি বৃদ্ধ বয়সে আবার বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের পর বেশ কিছু বছর পার হলেও এই নতুন বৌয়ের পেটে কোন বাচ্চা হয়নি।

জমিদারবাবু একদিন আমাকে ডেকে বললেন – দেখ তোর কর্তামার শরীরটা ভাল নেই। ওষুধ লাগবে।

আমি বললাম – বলুন কোথা থেকে ওষুধ আনতে হবে।

জমিদারবাবু বললেন – ওষুধ তোর কাছেই আছে। তুই ভিতরে আয় আমার সাথে।

জমিদারবাবু আমাকে সাথে করে শোবার ঘরে এসে গিন্নীকে বললেন – এই নাও তোমার ওষুধ এসে গেছে। নাও এবার আরাম করে ওষুধ খাও।

জমিদারবাবু বিছানায় উঠে  আধশোয়া হয়ে গড়গড়ায় তামাক খেতে লাগলেন।

কর্তামা উঠে গিয়ে দরজা বন্ধ করে দিলেন। তা দেখে আমার একটু ভয় ভয় করতে লাগল।

কর্তামা বললেন – আয় আমার কাছে আয়।

আমি কাছে যেতে কর্তামা আমাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলেন। ওনার নরম শরীরের স্পর্শে আমার একটু অস্বস্তি হতে লাগল। উনি আগে কখনও এইভাবে আমাকে জড়িয়ে ধরে আদর করেননি।

আমি বললাম – কর্তামা আপনার কি ওষুধ লাগবে?

কর্তামা হেসে বললেন – ওরে সোনা, তুইই তো আমার ওষুধ রে। তোকেই আজ খাব।

ওনার কথা শুনে আমি কিছুই বুঝতে পারলাম না।

জমিদারমশাই বললেন – ওকে একটু ভালো করে বুঝিয়ে দাও। তারপর দেখো ও কেমন সুন্দর করে তোমাকে ওষুধ দেবে।
[+] 5 users Like kamonagolpo's post
Like Reply
#12
কর্তামা বললেন – হ্যাঁ তবে তার আগে ওকে ল্যাংটো করি। ভাল করে দেখি ওর যন্ত্রপাতি কি রকম।
 
আমার ইচ্ছার বিরুদ্ধেই উনি আমার সব কিছু খুলে একদম উদোম করে দিলেন। আমি লজ্জায় দুই হাত দিয়ে আমার দুই পায়ের মাঝখানটা ঢেকে রাখলাম।

কর্তামা বললেন – কি রে আমার কাছে তোর এত লজ্জা কি? হাত সরা দেখি ভাল করে।

আমার লজ্জা হলেও তাঁর আদেশ অমান্য করতে পারলাম না।

আমি হাত সরাতে তিনি বড় বড় চোখ করে আমার নুনকুটির দিকে তাকিয়ে বললেন – এই ছেলে, এই বয়সেই কত বড় আর মোটা করেছিস ওটা। জানিস ওটা দিয়ে কি করতে হয়?

সত্যি কথা বলতে আমি জানতাম না। কতই বা বয়স আমার তখন।

জমিদারবাবু বললেন – ও জানবে কি করে? তুমি ওকে শিখিয়ে দাও। 

কর্তামা বললেন – তোর ওটা দাঁড়ায়। একবার খাড়া কর তো ওটা, দেখি ভাল করে।

কর্তামার কথাতে কি যেন ছিল যা শুনে আমার শরীরের মধ্যে কেমন হতে লাগল। আমি দেখলাম আমার লিঙ্গটি মাথা তুলে চটপট দাঁড়িয়ে পড়ল। আমি নিজেও জানতাম না যে এটা এত শক্ত আর লম্বা হতে পারে।

কর্তামা এগিয়ে এসে হাঁটু গেড়ে বসে হাত দিয়ে আমার খাড়া নুনকুটাকে ধরে ভাল করে দেখতে লাগলেন।

কর্তামা নুনকুর মাথায় একটা চুমো দিয়ে বললেন – কি সুন্দর রে তোর নুনকুটা। কি লম্বা, মোটা আর টগবগে। আর এর গোড়ার চুলগুলো কি নরম যেন কচি ঘাস গজিয়েছে। কি ভাল লাগছে আমার এটাকে দেখে। আজ এটার থেকেই তোর থেকে আমি ওষুধ নেবো।

আমি বললাম – কিন্তু কর্তামা, ওটা দিয়ে তো কেবল হিসি বেরোয়।

কর্তামা বললেন – আজ দেখবি ওষুধও বেরোবে।

কর্তামা আমার বিচিদুটো হাতে মুঠো করে ধরে বললেন – এই দুটোর ভিতরে আমার ওষুধ আছে। তোর নুনকুটা দিয়ে গরম ঘন দুধের মত ওষুধ বেরিয়ে আসবে। সেটা আমি খাবো। তবে উপরের মুখ দিয়ে নয়, আমার নিচের মুখ দিয়ে খাবো।

আমি বোকার মত জিজ্ঞাসা করলাম – আপনার নিচেও মুখ আছে?

কর্তামা বললেন – হ্যাঁ রে আছে। তবে এই মুখটা কেবল মেয়েদেরই থাকে। আমি ওই মুখটার মধ্যে তোর এই খাড়া নুনকুটাকে পুরোটা গোড়া অবধি ঢুকিয়ে নেবো। তারপর অনেকক্ষন ওটা নিয়ে খেলবো আর চুষবো। শেষে তুই আমাকে ওষুধ খাইয়ে দিবি।

আমি ভয়ে ভয়ে বললাম – কর্তামা, আপনি আমার নুনকুটা দাঁত দিয়ে কেটে গিলে নেবেন নাতো? তাহলে তো আমার খুব লাগবে।

কর্তামা হেসে উঠে বললেন – দূর বোকা তুই কিছুই জানিস না। আমার তলার মুখে কোন দাঁত নেই। জিভও নেই। খালি বাইরে ঘন দাড়ি গোঁফ আছে। মেয়েদের উপরের মুখে কোন দাড়িগোঁফ থাকে না কিন্তু নিচের মুখে থাকে।

কর্তামার কথা শুনে আমি এই রহস্য কিছুই বুঝে উঠতে পারলাম না। সবই যেন অজানা জগতের জিনিস। মেয়েদের কোথায় কি থাকে তা আমিই বা জানব কি করে?
কর্তামা বললেন – কি মনে মনে এত ভাবছিস? কোন চিন্তা নেই। একটু বাদেই সব বুঝতে পারবি যখন তুই আর আমি জোড়া লাগব।

জমিদারবাবু বললেন – শোন তুই যে আমার নতুন বৌয়ের সাথে জোড়া লাগছিস সেটা কিন্তু কাউকে বলবি না। আসলে আমারই বৌকে ওষুধ খাওয়ানোর কথা ছিল। কিন্তু বয়সের কারনে আমার শরীরে ওষুধ তৈরি হচ্ছে না। তাই তোকে ডেকে নিয়ে এলাম।

কর্তামা বললেন – জোড়া লাগার পরে তাড়াতাড়ি ওষুধ দেওয়ার দরকার নেই। যখন আমি বলব তখনই ওষুধ দিবি। তার আগে নয়। তাড়াতাড়ি ওষুধ দিলে তাতে ভাল কাজ হবে না। যত বেশি সময় আমরা জোড়া লেগে থাকব ততই ভালো। 

জমিদারমশাই বললেন – নাও আর দেরি নয়। এবার তোমরা শুভকাজ শুরু করে দাও। আমি শুয়ে শুয়ে দেখি।

কর্তামা বললেন – কাজের সময় আমি কি পুরো ল্যাংটো হবো?

জমিদারবাবু বললেন – একশোবার। গায়ে একটা সুতোও রাখবে না। তবেই তো ব্যাপারটা জমবে। সব খুলে ল্যাংটো হয়ে ভাল করে ওকে সব দেখাও। কিছুই বাদ দেবে না। গুদ, পোঁদ সবই দেখাবে। আমার বউ কত সুন্দরী সেটা ওর ভাল করে জানা দরকার।

স্বামীর অনুমতি পেয়ে কর্তামা আমার সামনে দাঁড়িয়ে একটা একটা করে সব পোশাক খুলে ল্যাংটো হয়ে গেলেন। ওনাকে দেখে মনে হচ্ছিল বেশ মজাই পাচ্ছেন।

কর্তামার উদোম, মাখনের মত নরম গদগদে শরীরটি দেখে আমি একেবারে হাঁ হয়ে গেলাম। মেয়েদের খোলা উদোম শরীর যে এরকম হয় তা আমি আগে কখনও ভাবতেই পারিনি। স্বাভাবিকভাবেই আমার কৈশোরের কামুক চোখ গেল ওনার শরীরের ভোগের জায়গাগুলির দিকে।  

কি বড় বড় দুটি লাউয়ের মত ডাঁসা দুধ আর তার উপর বড় বড় কালো কালো কালো বোঁটা। আর ভারি চওড়া পাছা। গোদা গোদা ফর্সা আর পেলব দুটি থাইয়ের মাঝে ঘন কালো জঙ্গলে ঢাকা তিনকোনা রহস্যময় জায়গাটা দেখে আমি কেমন হয়ে গেলাম। এত চুল ওখানে যে নিচে কি আছে বোঝাই যাচ্ছে না। এই প্রথম আমি কোন যুবতী মেয়েকে সামনে থেকে ল্যাংটো দেখলাম। আমার সমস্ত শরীর চনমন করতে লাগল আর আমার নুনকুটা আরো খাড়া আর শক্ত হয়ে উঠে লাল হয়ে গেল।
 
জমিদারবাবু হেসে স্ত্রীকে বললেন – কি তুমি মিঙের সামনে ল্যাংটো হলে লজ্জা করছে নাতো?

কর্তামা বললেন – এইটুকু বাচ্চা ছেলের সামনে আমার আর লজ্জা কি? ও কি বুঝবে।

জমিদারবাবু হাঃ হাঃ করে হেসে উঠে বললেন – ঠিকই বলেছো। ও কিছুই বুঝবে না।  না বুঝেই তোমার তলার মুখে নুনকু দিয়ে ওষুধ ঢেলে দেবে।  


[+] 4 users Like kamonagolpo's post
Like Reply
#13
কর্তামা স্বামীর রসিকতায় কান না দিয়ে আমাকে বললেন – হ্যাঁরে তুই আগে কখনও ল্যাংটো মেয়েমানুষ দেখেছিস?


আমি বললাম – না, আপনাকেই প্রথম দেখলাম।

কর্তামা বললেন – কেমন লাগছে আমাকে দেখে?

আমি বললাম – খুব সুন্দর। কি নরম আর ফর্সা আপনার শরীর। আর গায়ে একটুও লোম নেই ছেলেদের মত। কিন্তু আপনার ওই তলার মুখটা কোথায় আছে?

কর্তামা মিষ্টি হেসে আমাকে হাত ধরে কাছে টানলেন। তারপর বিছানার উপর বসে উনি আমাকে নিজের দুই পায়ের মাঝে রেখে থাই দিয়ে কোমর চেপে ধরলেন। তারপর আমার চোখের দিকে চেয়ে বললেন – ওটা আছে আমার দুই থাইয়ের মাঝখানে ওই জঙ্গলের নিচে। এবার আমি তোর নুনকুটা ওখানে ঢুকিয়ে নেব কেমন।

এই বলে একহাত দিয়ে উনি আমার নুনকুটা ধরে নিজের তলপেটের নিচে ঘন জঙ্গলের ভিতরে নরম ভিজেভিজে, গরম আর আঁটোসাঁটো একটা গুহায় ঢুকিয়ে নিতে লাগলেন।

আমি কিছুই বুঝতে পারছিলাম না যে কি হচ্ছে। আমার শক্ত নুনকুটি গোড়া অবধি ওই নরম গর্তে ঢুকে গেল। আমার ভীষন ভাল লাগছিল। কিন্তু আবার ভয়ও করছিল যদি ওটা আর বের করতে না পারি।

কর্তামা আমার পাছার উপরে দুই হাত রেখে আমাকে আরো কাছে জাপটে ধরলেন। আমিও ওনার গলা জড়িয়ে ধরে জিজ্ঞাসা করলাম – কর্তামা আমরা এটা কি করছি?

উনি হেসে বললেন – এটাই তো সেই ব্যায়াম। তোর ভাল লাগছে না এটা করতে।

আমি বললাম – খুব ভাল লাগছে।

জমিদারবাবু বললেন – মিঙ এখন ভাল করে বলতো আমার বৌয়ের তলার মুখটা তোর কেমন লাগছে?

আমি বললাম – ভিতরটা খুব নরম আর গরম। আমার নুনকুটাকে চেপে ধরে আছে। ওটা বেরোবে তো?

কর্তামা বললেন – কাজ শেষ হলেই বেরোবে।  আমি এখন নুনকুটাকে অনেকক্ষন চুষবো। তারপর তোর নুনকু থেকে যে ওষুধটা বেরিয়ে আসবো সেটা চুষে চুষে খাবো। তুই আমাকে দিবি তো ওষুধ?

আমি কিছু না বুঝেই বললাম – হ্যাঁ দেবো।

কর্তামা আদর করে বললেন – খুব ভালো ছেলে তুই। আয় এবার আমরা শুয়ে শুয়ে আস্তে আস্তে করি। দেখ তোকে আজ আমি কেমন সুখ দি।

এই বলে কর্তামা চিতপাত হয়ে বিছানায় জমিদারবাবুর পাশে শুয়ে পড়লেন। আমি রইলাম তাঁর উপরে।

কর্তামা তাঁর ভারি পা দুটো দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে বললেন – চুপচাপ শুয়ে থাক একদম নড়াচড়া করবি না। নড়াচড়া করলে এক্ষুনি ওষুধ বেরিয়ে যাবে। তাড়াহুড়ো করার কিছু নেই। তোর সাথে জোড়া লাগিয়ে খুব আরাম হচ্ছে রে আমার।

আমার যদিও কোমরটা নাড়াতে ইচ্ছা করছিল কিন্তু কর্তামার নির্দেশে চুপচাপই থাকলাম।

জমিদারবাবু হাত বাড়িয়ে আমার পাছায় আদরের চাপড় দিয়ে বললেন – খুব করিৎকর্মা ছেলে রে তুই! কর্তামাকে কত সুখ দিচ্ছিস! নাও গিন্নী আদরের ছেলেকে তোমার একটু কায়দা দেখাও। তাতে ও খুব আরাম পাবে।

স্বামীর কথা শুনে কর্তামা হেসে বললেন – আরাম ও ভালই পাচ্ছে। আমি ভিতরে ওর গদাটার শিরশিরানি টের পাচ্ছি। এবার ওকে একটু চুষি।

এই বলে কর্তামা আমার নুনকুটাকে ওনার তলার মুখ দিয়ে চেপে চেপে ধরতে লাগলেন। আমি বুঝতে পারলাম যে উনি চোষা শুরু করেছেন। আমার মুখ দিয়ে উঃ আঃ শব্দ বেরোতে লাগল।

কর্তামা ওনার পা দুটো একটু ঢিলে করতেই আমি পাছা নাড়াতে শুরু করে দিলাম। আমার নুনকুটা ওনার তলার মুখ থেকে ঢোকা বেরোনো হতে লাগল। আমি জানতাম না যে এটা কেন আমি করছি। কিন্তু স্বাভাবিকভাবেই এটা করতে লাগলাম।

জমিদারবাবু আমার কাজ দেখে বাহবা দিতে লাগলেন। আমিও উৎসাহ পেয়ে অনেকক্ষন ধরে কর্তামাকে সেবা করে যেতে লাগলাম।
[+] 5 users Like kamonagolpo's post
Like Reply
#14
জমিদারবাবু বললেন – ভাল করে তোর কর্তামাকে চটকা দেখি কেমন পারিস। বেশ করে দলাই মলাই করে দে তাহলে আরো সুখ পাবে।
 

আমি জমিদারবাবুর কথায় চেগে উঠে জোরে জোরে কর্তামাকে গাদন দিতে লাগলাম।

ভীষন সুখে কর্তামার চোখ যেন কপালে উঠে গেল। তিনি মুখে আঁ আঁ করে কেমন শব্দ করতে লাগলেন আর ওনার পাছাটা থরথর করে কাঁপতে লাগল।

বৌকে দেখে জমিদারবাবু বললেন – নে আর দেরি করিস না, তোর ওষুধ দিয়ে দে। আমি কোনোরকমে নিজেকে ধরে রেখেছিলাম। শরীরের মধ্যে কেমন যেন কেমন করছিল। তারপর আমার শরীর কেঁপে উঠল। ওই প্রবল সুখের মধ্যেই বুঝতে পারলাম ঝটকা দিয়ে আমার নুনকুটা থেকে অনেক কিছু যেন কর্তামার ভিতরে চলে গেল।

এরপর আমরা একটু শান্ত হলে জমিদারবাবু বললেন উঠে আয়, তোর ওষুধ দেওয়া হয়ে গেছে।

কর্তামাও উঠে আমাকে জড়িয়ে অনেক আদর করলেন। তারপর হাতে একটা সোনার মোহর দিয়ে বললেন এই নে এটা হল তোর ওষুধের দাম।

এই অবধি শুনে লি মিঙকে জিজ্ঞাসা করল – বাবা তুমি তো জানতেও না যে ঠিক কি করছো তাই না?

মিঙ বলল – হ্যাঁ। আমি এটাকে সত্যিই ওষুধ দেওয়া বলেই ভেবেছিলাম। তবে খুব ভাল লেগেছিল এটা করতে। এরপর থেকে কর্তামা প্রায়ই আমাকে ডেকে ওষুধ নিতেন।

লি বলল – তা বাবা, তুমি এইভাবে কত মোহর রোজগার করেছিলে?

মিঙ বলল – তা মনে নেই। তবে কয়েকশো তো হবেই। এই টাকা জমিয়েই আমি প্রথম একটা নৌকা কিনে ব্যবসা শুরু করি। তার আগে আমার ওষুধে কর্তামার দুটো বাচ্চা হয়ে গিয়েছিল। 

লি বলল – তাহলে দেখ বাবা। তোমার নুনকুটার জন্যই তোমার আজ এত বড় বাণিজ্য, এতগুলো জাহাজ, লোক লস্কর। কিন্তু তুমি ওটাকেই কতদিন অবহেলা করেছো। তোমার উচিত ছিল ওটার জন্য নিত্যনতুন গুদের ব্যবস্থা রাখা।

লি-র কথা শুনে একটা দীর্ঘনিশ্বাস ফেলে মিঙ বলল – তুই ঠিকই বলেছিস। আসলে আমি তোর মার মৃত্যুর শোকে এতই কাতর ছিলাম যে অন্য কোনো মেয়েকে বিছানায় নিতে পারিনি।

লি বলল – যা হবার হয়ে গেছে। এখন তুমি নতুনভাবে জীবন শুরু করো। আমি বুঝে গেছি কেমন মেয়ে তোমার জন্য লাগবে। আমি এখন আসি।
Like Reply
#15
অতি চমৎকার !!
clps clps
Like Reply
#16
বাঃ দারুন। মেয়ে বাপের জন্য মেশিন জোগাড় করছে ,ভাবা যায়!!! Big Grin
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
Like Reply
#17
duronto lekha.
Like Reply
#18
(13-12-2022, 10:59 PM)Update koiiiiii Wrote: জমিদারবাবু বললেন – ভাল করে তোর কর্তামাকে চটকা দেখি কেমন পারিস। বেশ করে দলাই মলাই করে দে তাহলে আরো সুখ পাবে।
 

আমি জমিদারবাবুর কথায় চেগে উঠে জোরে জোরে কর্তামাকে গাদন দিতে লাগলাম।

ভীষন সুখে কর্তামার চোখ যেন কপালে উঠে গেল। তিনি মুখে আঁ আঁ করে কেমন শব্দ করতে লাগলেন আর ওনার পাছাটা থরথর করে কাঁপতে লাগল।

বৌকে দেখে জমিদারবাবু বললেন – নে আর দেরি করিস না, তোর ওষুধ দিয়ে দে। আমি কোনোরকমে নিজেকে ধরে রেখেছিলাম। শরীরের মধ্যে কেমন যেন কেমন করছিল। তারপর আমার শরীর কেঁপে উঠল। ওই প্রবল সুখের মধ্যেই বুঝতে পারলাম ঝটকা দিয়ে আমার নুনকুটা থেকে অনেক কিছু যেন কর্তামার ভিতরে চলে গেল।

এরপর আমরা একটু শান্ত হলে জমিদারবাবু বললেন উঠে আয়, তোর ওষুধ দেওয়া হয়ে গেছে।

কর্তামাও উঠে আমাকে জড়িয়ে অনেক আদর করলেন। তারপর হাতে একটা সোনার মোহর দিয়ে বললেন এই নে এটা হল তোর ওষুধের দাম।

এই অবধি শুনে লি মিঙকে জিজ্ঞাসা করল – বাবা তুমি তো জানতেও না যে ঠিক কি করছো তাই না?

মিঙ বলল – হ্যাঁ। আমি এটাকে সত্যিই ওষুধ দেওয়া বলেই ভেবেছিলাম। তবে খুব ভাল লেগেছিল এটা করতে। এরপর থেকে কর্তামা প্রায়ই আমাকে ডেকে ওষুধ নিতেন।

লি বলল – তা বাবা, তুমি এইভাবে কত মোহর রোজগার করেছিলে?

মিঙ বলল – তা মনে নেই। তবে কয়েকশো তো হবেই। এই টাকা জমিয়েই আমি প্রথম একটা নৌকা কিনে ব্যবসা শুরু করি। তার আগে আমার ওষুধে কর্তামার দুটো বাচ্চা হয়ে গিয়েছিল। 

লি বলল – তাহলে দেখ বাবা। তোমার নুনকুটার জন্যই তোমার আজ এত বড় বাণিজ্য, এতগুলো জাহাজ, লোক লস্কর। কিন্তু তুমি ওটাকেই কতদিন অবহেলা করেছো। তোমার উচিত ছিল ওটার জন্য নিত্যনতুন গুদের ব্যবস্থা রাখা।

লি-র কথা শুনে একটা দীর্ঘনিশ্বাস ফেলে মিঙ বলল – তুই ঠিকই বলেছিস। আসলে আমি তোর মার মৃত্যুর শোকে এতই কাতর ছিলাম যে অন্য কোনো মেয়েকে বিছানায় নিতে পারিনি।

লি বলল – যা হবার হয়ে গেছে। এখন তুমি নতুনভাবে জীবন শুরু করো। আমি বুঝে গেছি কেমন মেয়ে তোমার জন্য লাগবে। আমি এখন আসি।
Like Reply
#19
পর্ব - ৩
সুন্দরী বেশ্যা জেন

লি আর দেরি না করে পেংকে ডাকল।


পেং এল লি বলল – তুমি আমাকে শহরের সবথেকে দামী বেশ্যাবাড়িতে নিয়ে চল। বাবার জন্য একজন সুন্দরী বেশ্যা দরকার। হেকিমসাহেব ওনার চিকিৎসার জন্য এই বিধান দিয়েছেন।

পেং শুনে দাঁত বের করে বলল – বুঝেছি। ক্যাপ্টেনের ষোলো বছরের উপোসী বাঁড়া থেকে ফ্যাদা টেনে নিতে পারবে এইরকম একটা ডবকা লদলদে মেয়েছেলে চাই।
 
লি পেংয়ের অসভ্য কথা শুনে বিরক্ত হল। এই রসকষহীন লোকগুলোর কোনো ভদ্রতাবোধ নেই। একজন তরুণী মেয়ের সামনেও অশ্লীল কথা বলতে কোনো সঙ্কোচ করছে না। কিন্তু এরা এরকমই। তাকে এদের মধ্যেই একজন কাউকে বিয়ে করতে হবে।

শহরে আসার পর পেং লিকে নিয়ে এল একটি বিরাট সাজানো গোছানো বেশ্যাবাড়ির ভিতরে। এটি নাকি এই শহরের সব থেকে বিখ্যাত বেশ্যাবাড়ি। সেখানে এক বিরাট মোটা মহিলা বসে আছে। আর তার চারদিক প্রচুর উলঙ্গ  অর্ধউলঙ্গ মেয়েদের ভিড়। তাদের মধ্যে কেউ কেউ আবার মাটির পাত্র থেকে পাইপ দিয়ে আফিঙের ধোঁয়া খাচ্ছে।  পেংকে দেখে সেই মহিলা বলল – আরে অনেকদিন পরে যে, আর সঙ্গে এটি কে?

পেং বলল – এ হচ্ছে আমাদের ক্যাপ্টেনের মেয়ে। বাপের চোদার জন্য একটা ডাঁসা মেয়ের খোঁজে এসেছে।

মহিলা হাঃ হাঃ করে হেসে উঠে বলল – বাঃ সবদিকে নজর আছে বলতে হবে। তা কেমন মেয়ে দরকার তোমার বাপের জন্য? জানো একসময় ক্যাপ্টেন মিঙ এখানে এলে সাড়া পড়ে যেত। মেয়েরা সারি দিয়ে দাঁড়িয়ে থাকত একে একে ওনার সাথে চোদাচুদি করার জন্য। উনি এত সুন্দরভাবে সঙ্গম করতেন যে অনেকে ভিড় করে দেখতে আসত ওনার কামশক্তি ও যৌনকলা। সেই সময় আমিও অনেকদিন ওনার সাথে সঙ্গম করেছি। কিন্তু বহুদিন হল উনি আর এখানে আসেন না।

লি বলল – আমার বাবা গত ষোলো বছর কোনো মেয়েকে বিছানায় নেননি। কিন্তু হেকিমসাহেবের আদেশে তাঁকে আবার সঙ্গম শুরু করতে হবে। শরীরে বীর্য জমে জমে উনি অসুস্থ হয়ে পড়ছেন।

তাই ওনার মত ভীষন বলশালী বিশাল চেহারার মানুষের সাথে তাল মিলিয়ে সঙ্গম করতে পারবে এইরকম একজন শক্তপোক্ত বড়সড় চেহারার মেয়ে দরকার।

মেয়েটিকে ভীষন কামুক হতে হবে যাতে সে বার বার আমার বাবাকে যৌনমিলনে উত্তেজিত করে তুলতে পারে। মেয়েটির চেহারা যেন হয় বড়লোকবাড়ির বৌদের মত লদলদে। বড়বড় দুধ, ভারি পাছা আর গুদে প্রচুর চুল থাকতে হবে। আমার বাবা ঘন জঙ্গলে ঢাকা গুদই পছন্দ করেন।

 হেকিমসাহেব আমার বাবাকে প্রচুর পরিমানে বীর্যক্ষয় করতে বলেছেন। নারীসম্ভোগই তাঁর রোগের ওষুধ। আপনি টাকার জন্য কোনো চিন্তা করবেন না। এইরকম একটি মেয়ের জন্য যত টাকা লাগে আমি দেব।

মহিলা বললেন – বুঝতে পেরেছি। অতিরিক্ত সম্ভোগক্ষমতা সম্পন্ন মাঝবয়েসী পুরুষদের এই রোগ প্রায়ই হয় যখন তারা কোনো কারণে মেয়ে চুদতে পারে না। কোনো অসুবিধা নেই আমার কাছে তোমার চাহিদামত একজন রয়েছে যে খুব সহজেই চুদে চুদে তোমার বাবার অসুখ সারিয়ে তুলতে পারবে। 


[+] 3 users Like kamonagolpo's post
Like Reply
#20
মহিলা পাশে দাঁড়ানো একটি মেয়ের কানে কিছু বলতেই মেয়েটি দৌড়ে ভিতরে ঢুকে গেল তারপর একটু বাদে একটি পরমাসুন্দরী মেয়েকে নিয়ে বেরিয়ে এল।

মহিলা মেয়েটির হাত ধরে বলল – এর নাম জেন। আঠাশ বছর বয়েস। সবকিছুতেই এর জুড়ি মেলা ভার। পড়াশোনা গান বাজনা সেলাই সবই জানে। আর বিছানায় পুরুষকে যৌনআনন্দ দিতে এর জুড়ি নেই। বহু উচ্চপদস্থ রাজকর্মচারী এবং ধনী ব্যবসায়ীরা জেনকে সম্ভোগ করে বাহবা দিয়ে গেছে। এখন আর এর এখানে থাকার ইচ্ছা নেই কোনো পরিবারের সাথে ও থাকতে চাইছে। একে নিয়ে যাও তোমার বাবা এরকম মেয়ের সাথে জোড়া লাগাতে পেরে খুব খুশি হবে।

লি জেন কে দেখে খুশি হল। তার বর্ণনার সাথে জেনের চেহারা ভালই মিলে যাচ্ছে। জেনকে দেখে মনেই হচ্ছে না বেশ্যা। পরমাসুন্দরী গৃহবধূর মতই তার চেহারা।

পেং বলল – আচ্ছা দেখি তুমি একবার ল্যাংটো হও ভাল করে দেখে নিই সব মালপত্র ঠিকঠাক আছে কিনা। এত দাম দিয়ে আমরা কিনছি যখন।

জেন একটু হেসে নিজের পোশাক খুলে ফেলল। লি দেখল মেয়েটির শারীরিক সৌন্দর্য অসাধারন। যেকোন পুরুষেরই এইরকম নারীশরীর দেখলে মাথা ঘুরে যাবে। সম্পূর্ণ শরীর মোমের মত মসৃণ আর পেলব। গায়ের রং মাখনের মত। স্তনদুটি গোল, বড় আর উঁচু। পাছাটি নিটোল ভারি এবং চওড়া।

 জেন নির্লজ্জভাবে নিজের শরীর প্রদর্শন করতে লাগল তাদের সামনে এবং নানা রকমের যৌন উত্তেজক অঙ্গভঙ্গিও করতে লাগল। পা ফাঁক করে জেন নিজের ঘন চুলে ঢাকা লাল গুদটা দুই আঙুল দিয়ে ফাঁক করে দেখাল।

লি কখনই কোনো মেয়ের প্রতি যৌন আকর্ষন বোধ করেনি কিন্তু এই দৃশ্য দেখার পর তারও একটু উত্তেজনা হতে লাগল। সে মনে মনে বুঝতে পারল একেই তার মিঙের জন্য চাই। এর সবকিছুই মিঙের পছন্দের সাথে মিলে যাচ্ছে।

মোটা মহিলা লিকে বলল – জেনের গুদ আমার এখানকার সেরা গুদ। তোমার বাবার গোবদা লিঙ্গের সাথে খুব সুন্দর জোড় খাবে। এই রকম আঁটোসাঁটো মোলায়েম আর গরম গুদে লিঙ্গ ঢোকালে উনি পচপচ করে গাদাগাদা ফ্যাদা ছেড়ে চরম তৃপ্তি পাবেন। আর জেনেরও গুদের খিদে খুব বেশি। তোমার বাবার বিচিতে যত রসই থাকুক না কেন তা সবই জেন গুদের চাপ দিয়ে বের করে নেবে। বারে বারে মাল ফেলতে ফেলতে তোমার বাবার বিচি হালকা হয়ে যাবে।

মহিলার কথা শুনে লি এর কান লাল হয়ে উঠল। সে নিজেও খুব একটা লাজুক নয় কিন্তু এই বেশ্যাবাড়ি রকমসকমই আলাদা রকমের।

মোটা মহিলা পেং কে বলল – যাও না জেন কে নিয়ে ভিতরে যাও তারপর একবার চুদে দেখে নাও আমি যা বলছি ঠিক কিনা। দেখে শুনে পরখ করে জিনিস কেনাই ভাল।

পেং অপ্রস্তুত হয়ে বলল – না না তার দরকার নেই। ক্যাপ্টেনের জিনিসে আমি হাত লাগাতে পারব না।

এরপর জেন আবার পোশাক পড়ে নিল। সেই সময় পেং উঠে ভিতরে কোথায় চলে গেল।

লি জেনকে জিজ্ঞাসা করল - তুমি আমাদের সাথে যেতে রাজি তো। তোমাকে আমার বাবার সেবাযত্ন করতে হবে। আমার মা মারা গেছেন ষোলোবছর হল। এতদিন আমার বাবা আমার মুখ চেয়ে কোনো মেয়ের সাথে সম্পর্ক রাখেন নি। এখন আমি বড় হয়েছি তাই আমি চাই বাবা আবার কোনো মেয়েকে সঙ্গিনী হিসাবে গ্রহন করুক। তুমি আমাদের পরিবারের একজন হয়েই থাকবে।

জেন বলল - আমি তোমার সাথে যাব। তোমাকে আমার ভাল লেগেছে। এখানে আমি বহু পুরুষকে যৌনআনন্দ দিই নিজেও আরামে থাকি। কিন্তু তবুও একটি পরিবার আমার দরকার। আমার মত মেয়েকে কেউ বিয়ে করবে না। তাই এর থেকে ভাল ব্যবস্থা আর হতে পারে না।

ক্যাপ্টেন মিঙের কথা আমি অনেক শুনেছি। ওনার মত সম্ভোগক্ষমতা সম্পন্ন বলশালী বীরপুরুষ এখানে আর কেউ নেই। তোমার বাবাকে আমি যেভাবে যৌনআনন্দ দেব তা তিনি ভাবতেও পারবেন না। যৌনমিলনে আমি খুবই পটু আর নানারকম যৌনআসনে সঙ্গম করতে আমি খুবই পছন্দ করি। 

লি জেনের কথা শুনে খুবই খুশি হল এবং জেনকে নিয়ে যাবার দামস্বরূপ প্রচুর স্বর্ণমুদ্রা সেই মোটা মহিলার হাতে দিল।
[+] 6 users Like kamonagolpo's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)