Thread Rating:
  • 17 Vote(s) - 3.24 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
যুথির কাহিনী - তমাল মজুমদার
#1
Heart 
আজ যে গল্পটা লিখছি, সেটা আমার একটা অসমাপ্ত গল্প। সম্পূর্ণ করার অনুরোধ পেয়েছি বারবার। তাই ঠিক করলাম শেষ করবো আপনাদের জন্য। কেমন লাগছে জানাতে ভুলবেন না।


যুথির কাহিনী 

যুথিকে মনে আছে আপনাদের? আমার প্রথম গল্পের সেই কেয়া আর যুথি,মুর্শিদাবাদে তাদের বাড়িতে বেড়াতে গিয়ে যাদের দুজনকেই চুদেছিলাম? চোদাচুদির সময় যুথি ওই বয়সেই কি করে এমন চোদনখোর মেয়ে হলো, জিজ্ঞেস করেছিলাম তাকে। একদিন দুপুরে কেয়া যখন কলেজে, সবে এক রাউন্ড চোদাচুদি শেষ করে একটু জিরিয়ে নিচ্ছিলাম, সেই অবসরে যুথি শুনিয়েছিলো তার অতীত জীবনের গল্প। সেটাই আজ আপনাদের বলবো। গল্পটা যুথির, কিন্তু গল্পের খাতিরে ভাষাটা আমার মতো করেই তৃতীয় পক্ষের জবানবন্দিতে লিখছি। 

আমার প্রশ্নের উত্তরে যুথি মুখ বেঁকিয়ে বললো, "তোমরা, মানে পুরুষরাই আমাদের খারাপ পথে ঠেলে দাও, অথচ ভান করো যেন তোমরা কেউ আমাদের বাবা, কেউ দাদা, শিক্ষক, জামাইবাবু অথবা কেউ স্বামী। আসলে তোমরা এসব কিছুই না, তোমরা শুধুই পুরুষ। তোমাদের শুধুই একটা পুরুষাঙ্গ আছে, আর তার জন্য চাই একটা যোনী, যেন-তেন প্রকারেণ! হোক না সে বোন, মেয়ে, ছাত্রী, শ্যালিকা বা স্ত্রী। তোমাদের শরীরের ক্ষুধা জেগে উঠলে তোমরা পশুরও অধম হয়ে যাও। অবশ্য এমনিতেই তোমরা সব সময় ক্ষুধার্তই থাকো। পরে আমরা যখন তার প্রতিশোধ নিতে, কিংবা নিজেদের ইচ্ছায় কারো সাথে শারীরিক সম্পর্কে জড়াই, দোষ হয় শুধু আমাদের মেয়েদের।

যুথির কথায় যুক্তি আছে। কিন্তু পুরুষ হিসাবে পুরোটা মানতে পারলাম না। শুধু পুরুষ হিসাবেই বা বলি কেন, জীবনের অভিজ্ঞতা থেকে জানি যে, কোনো মেয়ে যদি নিজেকে নিজের মনের রক্ষাকবচে আগলে রাখে, পৃথিবীর কোনো পুরুষের ক্ষমতা নেই তাকে নষ্ট করে, একমাত্র ;., ছাড়া। আবার কোন মেয়ে যদি চায় সে কোনো পুরুষকে নিজের জালে জড়িয়ে ধংস করবে, কোনো পুরুষের ক্ষমতা নেই সেই জাল কেটে বেরিয়ে আসবে, সে যতো সংযমী পুরুষই হোক না কেন।তবে সব নিয়মের কিছু ব্যতিক্রম তো থাকেই। ইচ্ছার বিরূদ্ধেও কিছু কাজ আমরা করতে বাধ্য হই, হয়তো বল প্রয়োগ অথবা ভয়ে.. আজকের গল্প সেই ব্যতিক্রমের উদাহরণ। 

খুব প্রাণচঞ্চল মেয়ে ছিলো যুথি। যেমন মিষ্টি তার ব্যবহার তেমনি শালীনতায় ভরা স্বভাব। তখন পনেরোতে পা দিয়েছে যুথি, ক্লাস নাইনে পড়ে। বাইরে কারো সঙ্গে বিশেষ মেশে না। স্কুলের রেজাল্টও মোটামুটি ভালোই। একজন প্রাইভেট টিউটর তাকে পড়াতো বাড়িতে। তার নাম ছিলো বিকাশ। খুব ভালো শিক্ষক সে। বাড়ির সবাই তাকে খুব ভালোবাসতো এবং বিশ্বাস করতো, তাই নিশ্চিন্তে দুই মেয়ের (কেয়া এবং যুথি) ভার তার উপর ছেড়ে দিয়েছিলো।

বিকাশকে যুথি নিজের দাদার মতো শ্রদ্ধা করতো। সদ্য যৌবনের লাগামছাড়া হাতছানি যুথির বুকে, খরস্রোতা নদীর মতো বাঁধভাঙা উল্লাস তার শরীরে। চঞ্চলা হরিণীর মতো দুই মায়া ভরা চোখে পৃথিবীর সব রহস্যের কিনারা খোঁজে সে। অজানা সব কিছুর প্রতিই তার অদম্য কৌতুহল। নব যৌবনের অনঙ্গ শরে নারী পুরুষের সম্পর্ক নিয়ে তার মনে ঔৎসুক্য জাগবে, এটাই স্বাভাবিক। পুরুষ সম্পর্কে অসীম কৌতুহল তার। সেই কৌতুহলের ফাঁদে পা দিয়ে একদিন একটা কাজ করে ফেললো যুথি। ক্লাসের এক বান্ধবী ইংরেজি পত্রিকার থেকে কেটে এক নগ্ন পরুষের ছবি দিলো তাকে দেখতে। লজ্জা আর আগ্রহ নিয়ে সে বার বার দেখতে লাগলো ছবিটা। যতো দেখছে, শরীর মনে কি যেন এক অজানা পুলক জেগে উঠছে বার বার। মনের সাথে যুদ্ধ করে, অনেক দ্বিধা নিয়ে বান্ধবীর কাছ থেকে ছবিটা একদিনের জন্য চেয়ে নিয়ে এলো বাড়িতে, প্রাণ ভরে কৌতুহল মিটিয়ে দেখবে বলে।

নিয়ে তো এলো, কিন্তু বুক কাঁপতে লাগলো ভয়ে। যতোবার দেখতে যায়, ততোবার ঘেমে ওঠে ভয়ে, যেন কি এক সাংঘাতিক অপরাধ করতে চলেছে সে। কোথায় লুকিয়ে রাখবে সে এই সোনার বিষফল? যতোই লুকিয়ে রাখে, ততোই দেখতে ইচ্ছা করে। একটু পরপর সে ছবিটা বের করে দেখে,অজানা শিহরণে কেঁপে ওঠে শরীর, আবার লুকিয়ে ফেলে সে।অসম্ভব সুন্দর এক পুরুষের ছবি। ছবির স্বাস্থ্যবান নগ্ন পুরুষের ফুলে ওঠা পেশিগুলো যেন জীবন্ত সব অজগর, কিলবিল করে তার শরীরকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে দুমড়েমুচড়ে ভেঙেচুরে ফেলতে চাইছে। কিন্তু সব ছাড়িয়ে সরু কোমরের নীচে সুগঠিত দুই থাইয়ের মাঝের জিনিসটাই তার চোখ টেনে নিচ্ছে বারবার। লোহার মতো শক্ত, গাঁট গাঁট হয়ে ফুলে থাকা একটা দেহাংশ... পুরুষাঙ্গ... যাদুকাঠি.. সব মেয়েই যার স্বপ্ন দেখে! পুরুষটা হাতে ধরে আছে নিজের পুরুষাঙ্গ, হাতের ভিতর ফুলে উঠেছে সেটা। চোখ সরাতে পারেনা যুথি, কিছুতেই যেন আশ মেটেনা তার। অকারণে ভিজে উঠছে শরীর, কিছুটা ঘামে, কিছুটা কাম এ। কেন তার স্তনবৃন্ত শক্ত হয়ে দাঁড়িয়ে যাচ্ছে জানে না সে। যেখানে হালকা আঘাতেই ব্যাথা বোধ করে কেন ইচ্ছা করছে টিপে ছেনে ছিঁড়ে নিতে, বুঝতে পারছে না যুথি।

দুদিন আগে কেয়া গেছে মামাবাড়ি বেড়াতে। তাদের মামা এসে নিয়ে গেছে।সে সদ্য মাধ্যমিক পরীক্ষা শেষ করেছে। এখন তার ছুটি। স্কুল আর পড়াশোনার জন্য রয়ে গেছে যুথি বাড়িতে।

সেদিন বিকাশের আসতে তখনো তিরিশ মিনিট বাকী। মা বললো, বিকাশ এলে একটু চা করে দিস, আমি একটু বেরোচ্ছি, আসতে দেরী হবে।

মা বেরিয়ে যেতেই শরীরের সেই পোকাটা নড়েচড়ে উঠলো আবার। বিকাশদার আসতে তো একটু দেরি আছে, একবার দেখেনি ছবিটা চট্ করে, ভাবলো যুথি। উহহহ্ কি যে হয় বুকের ভিতরে ছবিটা দেখলে!! শুধু বুকে নয়, শরীরের আরো কোথাও কোথাও কি যেন অদ্ভুত অস্বস্তি হতে থাকে, যুথি ঠিক বুঝতে পারে না। সারা শরীরে অসংখ্য পিঁপড়ে হাটতে থাকে, কামড়াতে থাকে।

সব ভুলে যুথি ছবিটা দেখছে, হঠাৎ... " অসভ্য মেয়ে!!!.... তোমার এতো অধঃপতন?.. এই সব শিখছো তুমি?... ছিঃ ছিঃ ছিঃ..!!" বিকাশের গলা শুনে সমস্ত পৃথিবী দুলে উঠলো চোখের সামনে। ছবিটা লুকানোর কথাও ভুলে গেলো যুথি। মেরুদণ্ড বেয়ে একটা ভয়াবহ শীতল স্রোত নেমে গেলো নীচে। ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে বিকাশের দিকে। ভয়ে হাত পা ঠান্ডা বরফ!

ছিঃ ছিঃ ছিঃ যুথি... তোমার বাবা একজন সম্মানিত ব্যক্তি, এক ডাকে সবাই তাকে চেনে। তোমার মা কে সবাই শ্রদ্ধা করে... তাদের মেয়ে হয়ে তুমি শেষ পর্যন্ত এই করছো?... আজ আসুক তোমার মা... সব বলে দেবো তাকে। দেখুন তিনি, মেয়ে তার কোন পাঁকে নেমে গেছে.... বলে চলেছে বিকাশ। যুথি দিশাহারা হয়ে বিকাশের পায়ে পড়ে গেলো। বিকাশদা তোমার পায়ে পড়ি... আর কক্ষনো করবো না.. প্লিজ তুমি মাকে বোলোনা... মা আমাকে খুন করে ফেলবে... প্লিজ বিকাশদা প্লিজ... বিকাশের পায়ের উপর মাথা খুঁড়তে লাগলো যুথি।

না না নাহ্.. তোমার মা কে আমাকে বলতেই হবে... তিনি তোমার দায়িত্ব আমার উপর দিয়েছেন ভরসা করে। তার সেই নির্ভরতার সাথে প্রতারণা করতে পারবো না আমি।

যুথি বিকাশের পা জড়িয়ে ধরে কাঁদতে লাগলো... আমাকে বাঁচাও বিকাশদা... তোমার দুটি পায়ে পড়ি... মা কে বোলোনা... জীবনেও আর এসব করবো না... তুমি যা বলবে তাই শুনবো আমি.....

মুহুর্তে মন্দিরের দেবতার মূর্তি চুরমার হয়ে গেলো... বেড়িয়ে এলো কদাকার এক হিংস্র নেকড়ে।

.... যা বলবো তাই করবে? চাপা গলায় জিজ্ঞেস করলো বিকাশ।

হ্যাঁ তুমি যা বলবে তাই করবো... শুধু মা কে বোলো না... বিকাশের পায়ে মাথা রেখে অনুনয় করলো যুথি।

... ঠিক আছে ওঠো... বলবো না তোমার মা কে। কিন্তু তার বদলে আমাকে খুশি করতে হবে তোমাকে... অসহায় মেয়ের সুযোগ নিলো বিকাশ।

করবো খুশি, বলো কি করতে হবে? ছোট্ট একটা আশার আলো দেখতে পেয়ে চোখ মুছতে মুছতে উঠে দাঁড়িয়ে বললো যুথি। পৃথিবীর অন্ধকার দিক সম্পর্কে কোনো ধারণাই ছিলোনা তার তখনো। মনে আশা, হয়তো দেবতার মতো বিকাশদা তাকে পড়াশুনায় মনোযোগ দিয়ে ভালো রেজাল্ট করার আবদার করবে! তাই করবে যুথি.. বিকাশদার জন্য সে আরো পরিশ্রম করে দারুণ রেজাল্ট করে খুশি করে দেবে বিকাশদা কে, মনে মনে প্রতিজ্ঞা করলো যুথি।

.... মা বাড়িতে নেই? জিজ্ঞেস করলো বিকাশ।

না, একটু বেরিয়েছে। আসতে দেরী হবে। তোমাকে চা দিতে বলেছে... তুমি বসো, আমি চা করে আনি।.. ব্যস্ত হয়ে বললো যুথি।

....ওসবের দরকার নেই। যা বলছি শোনো। যাও দরজাটা বন্ধ করে এসো। গম্ভীর ভাবে বললো বিকাশ।

মানে?? দরজা বন্ধ করবো কেন? অবাক হয়ে প্রশ্ন করলো যুথি।

.... আহহ্! যা বলছি করো!... ধমকে উঠে বিকাশ।

কিছুই বা বুঝে মনে দ্বিধা নিয়ে দরজা বন্ধ করে  বিকাশের কাছে এসে দাঁড়ায় যুথি। সাথে সাথে বিকাশ জড়িয়ে ধরে তাকে। বুকের চেপে ধরে জন্তুর মতো পিষতে থাকে। চুমুতে আর লালাতে ভরিয়ে দেয় মুখ, কিন্তু সেই চুমুতে কোনো সোহাগ নেই, আছে ক্ষুধার্ত পশুর লালারস।

আহ্ ছাড়ো... ছাড়ো আমাকে... এসব কি করছো তুমি বিকাশদা.... প্লিজ ছাড়ো আমাকে...

.... চুপ কর মাগী! তোর আসল রূপ আমার দেখা হয়ে গেছে... এখন আর ছেনালি করতে হবে না। কতো লোককে দিয়ে নিজের গুদ মারিয়েছিস তার ঠিক কি? আমিই বা বাদ যাবো কেন?... কুৎসিত হেসে বললো বিকাশ।

যুথির কানে যেন কেউ গরম সীসা ঢেলে দিলো। এ কি শুনছে সে!! বিকাশদার এ কোন চেহারা!! যাকে সে নিজের দাদার মতো মনে করেছে, মনে মনে শ্রদ্ধার আসনে বসিয়েছে, সে এ কি সব অশ্লীল অশ্রাব্য ভাষা বলছে!!!

বিকাশ যুথির একটা মাই থাবা দিয়ে ধরে পশুর মতো চটকাতে লাগলো। ব্যাথায় কাঁকিয়ে উঠলো যুথি.....উফফফফফ্..... মাআআআ... গোওওওওও.....

..... অ্যাঁই চুপ কর শালি... চেঁচালে সব বলে দেবো তোর মা কে... বিকাশ গরগর শব্দ হিসিয়ে উঠলো। ভয় পেয়ে দাঁতে দাঁত চেপে যন্ত্রণা সহ্য করতে লাগলো যুথি। চুল ধরে তাকে টেনে এনে পড়ার টেবিলে উপুর করে ফেললো বিকাশ। বইপত্র সব ছিটকে পড়লো চারদিকে। ঘাড় ধরে মাথাটা চেপে রেখেছে টেবিলের সাথে। অন্য হাত দিয়ে যুথির পাছায় জোরে চড় মেরে মেরে টিপতে লাগলো.... আহহ্ কি পাছা বানিয়েছিস রে.... উহহহহ্... অনেকদিনের সাধ মিটছে আজ। স্কার্টটা তুলে চড়চড় করে প্যান্টিটা টেনে নামিয়ে দিলো এক হাতে। তারপর সোজা হাত ঢুকিয়ে দিলো পাছার খাঁজে। কিশোরী, কুমারী গুদ যুথির, যা সে অনেক যত্নে সাজিয়ে তুলে রেখেছিলো ভবিষ্যতের কোনো এক রাজপুত্রের জন্য, কল্পনায় রাজপুত্র কোমল সোহাগ স্পর্শে, আদরে, ভালবাসায়, চুম্বন, লেহন, মর্দন ও সম্ভোগ করবে বলে। আজ তা এক দস্যু লুট করছে পাশবিক ভাবে!

বিকাশ যুথির গুদটা খামচে ধরে টিপতে লাগলো আর অশ্লীল ভাবে শব্দ করে হাসতে লাগলো। আবার সে যুথির চুলের মুঠি ধরে টেনে তুললো। বসিয়ে দিলো মাটিতে। বসে পড়ে অসহায় ভাবে কাঁদতে লাগলো যুথি ফুঁপিয়ে ফুঁপিয়ে।

নিজের বাঁড়াটা প্যান্ট থেকে টেনে বের করলো বিকাশ। যুথির মুখের সামনে লকলক করছে সেটা ফণা তোলা সাপের মতো। যেন ছোবল মারার অপেক্ষায় আছে। অভুক্ত কুকুরের মুখের মতো লালা ঝরছে সুতোর মতো।

.... অ্যাঁই... চুষে দে!... চোষ বাঁড়াটা.. হুকুম করলো বিকাশ।

না না না... প্লিজ আমি পারবো না... ছেড়ে দাও আমাকে... আমি আর কোনোদিন করবো না... ছেড়ে দাও, ছেড়ে দাও.. ছেড়ে দাও বিকাশদা প্লিজ... হাতজোড় করে মিনতি করলো যুথি।

বিকাশ ধমকে উঠলো সাথে সাথে... চুপ কর খানকি... কে তোর দাদা? আমি এখন তোর ভাতার... চোষ বলছি....! ঠাস্ করে একটা চড় পড়লো যুথির গালে। তবুও দুদিকে মাথা নাড়তে লাগলো যুথি। কিছুতেই নেবে না সে ভালোবাসাহীন পুরুষ-দন্ড তার মুখে।

বিকাশ এবার যুথির চুল ধরে মাথাটা পিছনে টেনে হেলিয়ে দিলো। বেঁকে গেলো যুথির ঘাড়। হা হয়ে খুলে গেলো মুখটা...

..... তবে রে!!!! তুই নিবিনা তোর ঘাড় নেবে মুখে!!... বলেই জোর করে ঠেসে ঢুকিয়ে দিলো বাঁড়াটা যুথির খোলা মুখের ভিতর। বমি চলে এলো যুথির। কিন্তু বিকাশ ছাড়ছে না। সে যুথির মুখে ঠাঁটানো বাঁড়া ঢুকিয়ে ঠাপ দিতে শুরু করলো। গায়ের জোরে বাঁড়াটা ঢোকাচ্ছে আর বের করছে।... আহ্ আহ্ আহহহহ্.... কি মজা... উফফ্ কি মজা!... শালি চোষ.. চোষ... চোষ...!! নিয়ন্ত্রণহীন ঠাপ একটু জোরে হয়ে যেতেই যুথির গলায় ঢুকে গেলো বাঁড়াটা। দম আটকে এলো তার। খক্ খক্ করে কাশতে লাগলো সে। বিকাশ বাঁড়াটা বের করে নিলো মুখ থেকে। আবার চুল ধরে দাঁড় করলো সে যুথিকে, আছড়ে ফেললো উপুর করে টেবিলের উপর। নিজের পা দিয়ে ঠেলে যুথির পা দুটো ফাঁক করে দিলো কিছুটা। নিজের বাঁড়ায় একগাদা থুথু মাখিয়ে নিলো। যুথিকে টেবিলের সাথে চেপে রেখেছে যাতে নড়াচড়া বেশি না করতে পারে। আকস্মিক অত্যাচারে এমনিতেও সে ক্ষমতা হারিয়েছে যুথি। তার উপর ভয়ে সে অর্ধ-অচৈতন্য।

বিকাশ বাঁড়াটা গুদে ঠেকিয়েই একটা চাপ দিলো। অনিচ্ছুক সংগমে এমনিতেই যোনীপথ পিচ্ছিল হয় না, আর এরকম অবস্থায় তো প্রায় মরুভূমির মতো শুকনো। কামোন্মত্ত নিয়ন্ত্রণহীন যৌন লালসায় ঠাপটা একটু বেশি জোরেই হয়ে গেলো... যুথির কঁচি কুমারী গুদে শূলের মতো ঢুকলো বাঁড়াটা..

ওওওওরেএএএএএএএএ... মাআআআআ...
রেএএএএএ...….. ওহহহহহহহহহ্.... বাবা গোওওওওওওও.......... চিৎকার করে উঠলো যুথি। বিকাশ হাত বাড়িয়ে চেপে ধরলো তার মুখ। আর সেই সাথে পুরো বাঁড়াটা নির্দয়ভাবে ঢুকিয়ে দিলো যুথির গুদে। মুখ চেপে ধরায় চিৎকার বেরোলো না এবার, কিন্তু গোঁ গোঁ শব্দে গোঙানির মতো যন্ত্রণার অভিব্যক্তি বেরিয়ে এলো গলা চিরে..... জ্ঞান হারিয়ে লুটিয়ে পড়লো যুথি টেবিলের উপর। তার গাল বেয়ে জলের ধারা গড়িয়ে নামলো আর থাই বেয়ে সরু একটা রক্তের রেখাও। বিকাশ এসব দিকে কোনো ভ্রুক্ষেপই করলো না। নিজের জান্তব লালসা চরিতার্থ করতে নিজের ছোট বনের সমান ছাত্রীকে ঠাপাতে লাগলো। তার মুখটা একটা পাশবিক আনন্দে বিকৃত হয়ে আছে। চুদেই চলেছে সে.. যুথির অচৈতন্য শরীরটা ঠাপের তালে তালে এলোমেলো ভাবে দুলছে। তার কঁচি শরীর নিয়ে মাংস লোভী শকুনের উল্লাসের কিছুই সে জানতে পারলো না।

মখু জলের ঝাপটা পড়তে জ্ঞান ফিরলো যুথির। মিনিট দুয়েক কিছুই বুঝতে পারলো না কোথায় আছে সে। সমস্ত পৃথিবী কেমন ঝাপসা হয়ে অল্প অল্প দুলছে তার চোখের সামনে। কিন্তু দু পায়ের মাঝখানে অসহ্য যন্ত্রণা তাকে বাস্তবে ফিরিয়ে আনলো। সব মনে পড়লো যুথির। ধড়মড় করে উঠে বসতে চেষ্টা করলো যুথি, কিন্তু শরীর সাড়া দিলো না...সমস্ত শরীর ব্যাথায় বিষ হয়ে আছে।

হঠাৎ খেয়াল করলো পুরো মুখটা কেমন আঠালো কিছুতে চটচট করছে। বিশ্রী আঁশটে একটা গন্ধ, আর মুখের ভিতরেও নোনতা লুদলুদে কিছু। হাতের চেটো দিয়ে মুখটা মুছে সেদিকে তাকাতেই দেখলো অল্প সাদা থকথকে কিছু লেগে আছে তার মুখে। গন্ধে গা টা কেমন গুলিয়ে উঠলো তার, কিন্তু জিনিসটা কি, সেটা বুঝতে পারলো না।

বিকাশকে দেখতে পেলো সে। ;., শেষে করুণা করে ফ্যাদাটা যুথির গুদে ফেলেনি। আসলে সে নিজেও ঝুঁকি নিতে চায়নি বলেই যুথির মুখে ফেলেছে। তারপর ঠিকঠাক হয়ে নিয়ে টুক্ করে এক ফাঁকে বেরিয়ে সামনের ওষুধের দোকান থেকে পেইন কিলার কিনে এনেছে। যুথি তাকাতেই বললো, উঠে ওষুধটা খেয়ে নে, ব্যাথা কমে যাবে। আর শোন, তুই অজ্ঞান হবার পরে আমাদের চোদাচুদির ছবি তুলে রেখেছি আমি। এই ঘটনার কথা কাউকে জানালে আমি সবাইকে বলবো যে ফাঁকা বাড়িতে আমাকে ডেকে নিয়মিত চোদাস তুই। কিন্তু আমি যখন যা চাইবো, যা করবো, সেগুলো করতে দিলে আর চুপ করে মেনে নিলে কাউকে কিছু বলবো না।

অবাক হয়ে শুনছিল যুথি। এটা সেই সময়ের কথা, যখন সবার পকেটে মোবাইল ঢুকে পড়েনি। বিকাশেরও মোবাইল ছিলোনা। যুথি তার কথা শুনে এতো ভয় পেয়েছে যে তার মাথাতেই আসেনি যে বিকাশ ছবি তুলবে কিভাবে? সে বিশ্বাস করলো যে বিকাশ সত্যিই ছবি তুলেছে, আর সেটা জানাজানি হলে যুথির আত্মহত্যা করা ছাড়া আর পথ নেই। কিন্তু মরতে যে খুব ভয় পায় যুথি! বিকাশ আরও একবার কাউকে কিছু না বলার হুমকি দিয়ে বেরিয়ে গেলো। অনেক কষ্টে বাথরুমে গিয়ে মুখে চোখে জল দিলো সে। বিধস্ত, অবসন্ন, যন্ত্রণাকাতর শরীরটাকে কোনরকমে টেনে নিয়ে বিছানায় ফেললো যুথি। তারপর আর কিছু মনে নেই তার।

রাতের দিকে ধুম জ্বর এলো যুথির। পাড়ার ডাক্তার এসে ওষুধ দিয়ে গেলো। একটা ঘোরের মধ্যে কেটে গেলো দুটো দিন। মাঝে মাঝে আধা-ঘুম, আধা-জাগরণে কল্পনায় বারবার বিকাশ এসে যন্ত্রণা দিয়ে গেলো মনে। কুয়াশার ভিতরে মানুষ যেভাবে দেখে, সে ভাবে অনেক মুখের মধ্যে আরো একটা মুখও সে দেখলো... বিকাশ! কি কোমল কণ্ঠে কথা বলছে... ইসস্ কি বাঁধিয়েছো বলোতো যুথি! খুব কষ্ট হচ্ছে? ভেবোনা, জলদি ঠিক হয়ে যাবে.... মাসিমা, কিছু ফল আর হরলিক্স এনেছি, প্লিজ, যুথিকে দেবেন.. ইসস্ কি কষ্ট পাচ্ছে মেয়েটা, আমার খুব খারাপ লাগছে.. দেখে আমার বুক ফেটে যাচ্ছে।

তুমি আবার কষ্ট করে এগুলো আনতে গেলে কেন বাবা!... যুথির মা বললো।

.... কি যে বলেন মাসিমা...কষ্ট কিসের? যুথি আমার বোনের মতো! আমার নিজের বোন হলে আনতাম না?

বিষাক্ত সাপের মতো ছোবল মারছিলো কথাগুলো যুথির কানে। রাগে, দুঃখে, ঘৃণায় দু চোখের কোল বেয়ে জল গড়িয়ে পড়লো যুথির। কিন্তু কিছুই বলতে পারলো না সে।

পুরো এক সপ্তাহ পরে সুস্থ হয়ে উঠলো যুথি। ভাবলো ঘটনার এখানেই ইতি। কিন্তু সেদিন বিকালেই আবার সে পশুটার গলা শুনতে পেলো। মা কে বলছে, অনেকদিন হয়ে গেলো... যুথির পড়াশোনার অনেক ক্ষতি হয়েছে মাসিমা....আজ থেকেই একটু একটু শুরু করে দেই?

তুমি যা ভালো বোঝো বাবা... তোমার উপর দুই মেয়ের ভার ছেড়ে দিয়েছি.... যুথি মা.... বিকাশ এসেছেএএএএ.... বলতে বলতে ঘরে ঢুকলো যুথির মা। যুথি মুখ গোঁজ করে বললো, আমি পড়বো না। পিছন থেকে একটা পশু মানুষের গলায় বলে উঠলো, সে কি কথা! না পড়লে চলবে কেন?...  সামনে পরীক্ষা.... আপনি যান তো মাসিমা, একটু চা খাবো। পরে আপনার সাথে একটা জরুরী কথা আছে। আমি ততক্ষণ একটু ভাবি, কথাটা আপনাকে বলবো কি না....

আঁতকে উঠলো যুথি! হা ঈশ্বর!! তার মুক্তি নেই!!! একটা ছোট্ট পাপের এতো বড় শাস্তি দিলে তুমি!!... মনে মনে ভাবলো যুথি। 


যুথির মা চা করতে চলে গেলো। বিকাশ পকেট থেকে একটা খাম বের করলো। খামটা যুথিকে দেখিয়ে বললো, এর ভিতরে কি আছে জানিস? তোকে চোদার ছবি। তোর মুখে মাল ফেলছি সে ছবিও আছে। শালি, এর অসংখ্য কপি করে পাড়ার আর তোর স্কুলের দেওয়ালে লাগিয়ে দিলে লাইন পড়ে যাবে তোর বাড়ির সামনে ছেলেদের তোকে চুদে মাল খাওয়াতে।
পড়বি না? এতো সাহস তোর? না পড়বি তো না পড়বি, কিন্তু আমার সেবাটা কে করবে শুনি?

সেই অভিশপ্ত দিনে কিছুক্ষণের জন্য জ্ঞান হারিয়েছিলো যুথি। তাই খামটার ভিতর কি আছে না আছে, সেকথা জোর দিয়ে বলতে পারেনা যুথি। হয়তো সত্যিই কোনোভাবে তুলেছে ছবি। পাড়া আর স্কুলে ছবি ছড়িয়ে পড়ার ভয়তে যুথি কেঁদে ফেললো.... প্লিজ ছবি গুলো ছড়িয়ো না.... তুমি যা বলবে, তাই করবো.. কাঁদতে কাঁদতে বললো যুথি।

.... দ্যাটস্ লাইক এ গুড গার্ল.... বিকাশ চিবিয়ে চিবিয়ে বললো।

কে আবার গুড গার্ল হলো... বলতে বলতে চা নিয়ে ঢুকলো মাসিমা।

..... আমাদের যুথি, আর কে মাসিমা? খুব ভালো মেয়ে। ওকে বলছিলাম, যে আমার কথা মতো না চললে, পড়াশোনা না করলে, স্কুল আর পাড়ায় মুখ দেখতে পারবে না। সেটা শুনে ও বুঝতে পেরেছে ওর ভুল। বলছিলো আমি যা যা, যেভাবে বলবো, তাই করবে ও। ভাবছিলাম, যুথিকে আরো একটু বেশি বেশি সময় দেবো এবার থেকে। সপ্তাহে তিন দিন আসলে হবে না, মাঝে মাঝে এসে একটু এক্সট্রা ক্লাস নিতে হবে ওর.... বললো বিকাশ।
Tiger
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Heart 
সবই তোমার জন্য বাবা! তুমি এতো যত্ন করে পড়াও, আমি তো একেবারে নিশ্চিত। যা ভালো বুঝবে, তুমি তাই করবে বাবা। আচ্ছা তোমরা পড়, আমি একটু মহিলা সমিতিতে যাই.... বলে চলে গেলো মাসিমা।

চায়ে চুমুক দিতে দিতে হুকুম করলো.... অ্যাঁই... এদিকে আয়.. আমার পায়ের কাছে মাটিতে বোস। আর কোনো উপায় নেই যুথির, সে ধীর পায়ে এগিয়ে এসে বিকাশের দুদিকে ছড়িয়ে রাখা পায়ের মাঝে মাটিতে বসলো।

..... নে, এবার আমার প্যান্টটা খুলে বাঁড়াটা বের কর।

যুথি চুপচাপ পাথরের মতো বসে আছে মুখ নীচু করে। তা দেখে বিকাশ সামান্য গলা তুলে ডাক দিলো.... মাসিমা, একটু শুনবেন তোওওওওওও.....

যদিও জানে এই ডাক নীচের তলা পর্যন্ত যাবে না, তবুও কেঁপে উঠলো যুথি... কথাটা কানে যেতেই সে ধড়মড় করে বিকাশের প্যান্ট খুলতে ব্যস্ত হয়ে পড়লো। জিপার খুলে বাঁড়াটা বের করে হাতে নিলো।

আয়েশ করে পিছনে হেলে বসে চায়ের কাপে চুমুক দিতে দিতে বিকাশ বললো,... নে চোষ... চুষে দে ভালো করে। যুথি ইতস্তত করছে... ধমকে উঠলো বিকাশ.... ওই মাগী, কথা কানে যায় না? চোষ শালী রেন্ডি....

তখনি বাইরের দরজা বন্ধ হবার শব্দ কানে এলো। মাসিমা চলে গেলেন মহিলা সমিতির উদ্দেশ্যে। এবার ভীষণ অসহায় লাগলো নিজেকে যুথির। মা যতোক্ষণ বাড়িতে ছিলো, তবু একটু সাহস ছিলো মনে, কিন্তু এখন মনে হচ্ছে সে একটা ক্ষুধার্ত হায়নার সামনে সে একা বসে আছে। এক রাস ঘৃণা নিয়ে বিকাশের বাঁড়াটা মুখে নিলো সে... তারপর চুষতে শুরু করলো সে....

..... আহ্ আহ্ উমমমম্.... উহহহহহ্.... আরাম পাচ্ছে বিকাশ। ভালো করে চোষ... চামড়া নামিয়ে মুন্ডিটা বের করে চেটে দে। মুন্ডির গোড়াটা চাট জোরে জোরে... ফরমায়েশ করলো বিকাশ। যুথি পালন করছে হুকুম চুপচাপ। ঘেন্নায় তার পেট গুলিয়ে বমি চলে আসতে চাইছে, তবুও সে চুষছে।

বিকাশ বললো, তুই সদ্য সুস্থ হয়েছিস, তাই আজ চুদলাম না তোকে। কিন্তু আজ চুষে আমার মাল খাবি। নাহলে দয়া না দেখিয়ে গুদ মেরে খাল করে দেবো।

এরপর বিকাশ যুথির মাথাটা দুহাতে ধরে মুখের ভিতরে ঠাপাতে লাগলো। বাঁড়াটা নির্দয়ভাবে মুখের ভিতরে ঢুকছে বেরোচ্ছে। জান্তব উল্লাসে ফেটে পড়লো বিকাশ.... আহ্ আহ্ আহ্ উফফফফ্.... হ্যাঁ হ্যাঁ হ্যাঁ চোষ.... ওই ভাবে চোষ... ওহহহহহ্ পুরো রেন্ডিদের মতো চুষছিস উহহহ্ উহহহ্ আহহহহহহ্...  রেন্ডিদের মতো কেন বলছি, তুই তো এখন আমার রেন্ডিই... হা হা হা হা.... বিনা পয়সার রেন্ডি... চোষ খানকি... চোষ... চুষে ফ্যাদা বের করে দে... ইসস্ ইসস্ ইসসস্... আহহহহ্... ওহ্ ওহ্ ওহহহহহ্....!! 

গায়ের জোরে ঠাপিয়ে মুখ চুদে চলেছে বিকাশ। যুথির গলা পর্যন্ত ঢুকে যাচ্ছে বাঁড়া... ওহহ্ ওহহ্ আহহ্ আসছে... আমার ফ্যাদা আসছে.... খা মাগী খা... সেদিন তোর মুখের ভিতরে বেশী ঢালতে পারিনি.... আজ একটুও বাইরে ফেলবি না... উফফ্ উফফ্ উফফ্.... ওহহহহহহহহ্.... আহহ্ আহহ্ আহহহ্.... নেএএএএএএএ.... খানকি নেএএএএএ.......

গলগল করে গরম থকথকে ফ্যাদা ঢেলে দিলো বিকাশ যুথির মুখে। যুথি প্রাণপণ চেষ্টা করলো বাঁড়াটা মুখ থেকে বের করে দিতে। কিন্তু বিকাশ জোর করে মাথা চেপে রেখে শেষ বিন্দু পর্যন্ত বীর্য ঢেলে দিলো তার মুখে। অনিচ্ছা স্বত্তেও গিলে নিতে হলো যুথিকে দম বন্ধ হয়ে যাবার ভয়ে। তারপর ও বিকাশের মন ভরে না। যুথিকে দিয়ে চাটিয়ে বাঁড়া পরিস্কার করিয়ে তারপর ছাড়লো যুথিকে।

বিকাশ গা এলিয়ে সদ্য মাল খসানোর সুখ তারিয়ে তারিয়ে উপভোগ করছে চোখ বুঁজে। যুথি দৌড়ে বাথরুমে গেলো। তার পেটের ভিতর গুলিয়ে উঠছে। সমস্ত নাড়িভুঁড়ি যেন ছিটকে বেরিয়ে আসতে চাইছে গলা দিয়ে। বাথরুমের মেঝেতে উগড়ে দিলো সব হাঁটু মুড়ে বসে। তারপর দু হাতে মুখ ঢেকে ফুঁপিয়ে কাঁদতে শুরু করলো।

কিন্তু কান্না এখনো অনেক বাকী ছিলো যুথির। পরদিন আবার এলো বিকাশ, এক্সট্রা ক্লাসের নাম করে। যুথির মা এমন দায়িত্ববান মাস্টার পেয়ে যারপরনাই খুশি। আর মেয়েদের নিয়ে তার কোনো ভাবনা নেই। নিশ্চিত মনে মহিলা সমিতিতে চলে গেলো, শেয়ালের কাছে হাঁস পাহারায় দিয়ে।

বিকাশ আজ এসেই ঘোষনা করলো.... আজ কিন্তু চোদা হবে। তাই দেরি না করে জামা কাপড় খুলে ল্যাংটো হয়ে যা। যুথি আর কি করবে... সব কিছু খুলে ফেললো সে। বিকাশের সম্ভোগে ভালোবাসা বা শিল্পের নাম গন্ধ নেই, যা আছে সবই পাশবিক এক বিকৃত লালসা। কোনরকম ফোরপ্লের ধরলোনা বিকাশ। যুথি ল্যাংটো হতেই সে এগিয়ে গিয়ে ধাক্কা মেরে তাকে সোফার উপর ফেললো। নিজের প্যান্টের জিপার খুলে বাঁড়াটা টেনে বের করলো, তারপর যুথির পা দুটো দুদিকে খুলে দিয়ে গুদে বাঁড়া সেট করেই জোরে চাপ দিয়ে ঢুকিয়ে দিলো। মাত্র দ্বিতীয় বার ঢুকছে বাঁড়া, তাও প্রথমবার ;.,ের পরে। অনিচ্ছা আর ভয়ে শুকনো খটখটে হয়ে আছে গুদ... নির্দয় ভাবে সেখানে ঢুকিয়ে দেওয়ায় যুথির গুদে যেন আগুন ধরে গেলো যন্ত্রনায়। চিৎকার করে উঠতে গিয়েও নিজেই মুখে হাত চাপা দিয়ে সামলালো যুথি। কান্না মেশানো গোঙানি বেরিয়ে এলো তার গলা চিরে।

বিকাশের সেসব দেখার সময় বা ইচ্ছা নেই। সে নিজের সুখে গায়ের জোরে চুদে চলেছে যুথিকে। বার বার যুথির পা দুটো আপনা থেকেই ব্যাথায় বুঁজে আসছে আর বিকাশ খুলে দিচ্ছে। প্রায় পনেরো মিনিট নাগাড়ে চুদে গেলো বিকাশ। ততোক্ষণে যুথি নিস্তেজ হয়ে পড়েছে। তার শরীরও প্রতিবাদ করা ছেড়ে দিয়েছে।

বিকাশের একসময় মাল পড়ার সময় হয়ে এলো। উত্তেজনা চরমে উঠতেই সে যুথির একটা মাই মুঠো করে খামচে ধরে চটকাতে চটকাতে গায়ের জোরে ঠাপ মারতে লাগলো। মুখে পশুর মতো আওয়াজ করছে সে। কুড়ি মিনিটেরও বেশি সময় যুথির শরীর নিয়ে তান্ডব চালাবার পরে তার পেটের উপরে উগড়ে দিলো তার পাশবিক পৌরুষ নির্যাস। তারপর জামা কাপড় ঠিকঠাক করে নিয়ে বিজয়ী বীরের মতো বেরিয়ে গেলো মাথা উঁচু করে। আর নিপিড়ীত যুথি মাথা নীচু করে দুহাতে মুখ ঢেকে কাঁদতে লাগলো।

এভাবেই চলতে লাগলো বিকাশের অত্যাচার। এখন প্রায় রোজই আসে বিকাশ। যুথির মা প্রাইভেট টিউটরের এহেন দ্বায়িত্বশীলতায় দারুণ খুশি, মনের আনন্দে মহিলা সমিতি করে বেড়াতে লাগলেন, আর বিকাশ সেই সুযোগে তার মেয়ের সর্বনাশ করে চললো। শুধু যুথির গুদ মেরেই থামেনি বিকাশ, পোঁদ ও মেরেছে একদিন। বিকালে বিকাশ চুদে যাবার পরে সন্ধ্যের দিকে যুথির মাসিক হলো। কোমরে প্রচন্ড ব্যাথা। মাইগুলোতে হাত ছোঁয়ানো যাচ্ছে না এতো টাঁটিয়ে আছে। যুথি মনে মনে ভাবলো অন্তত চার পাঁচ দিন মাসিকের নাম করে নিস্তার পাওয়া যাবে। যতো বড় পাষন্ডই হোক, মাসিকের সময় নিশ্চয়ই চুদবে না!

কিন্তু শকুন মাংস দেখলেই ঝাঁপিয়ে পড়ে, মাংস বাসি না পঁচা, তাতে তার কিছুই আসে যায় না। বিকাশ আসার পর খবরটা দিলো যুথি। বিকাশের বিন্দুমাত্র ভাবান্তর তো হলোই না, উলটে চোখ দুটো অদ্ভুত এক লালসায় জ্বলজ্বল করে উঠলো। বললো.... যাক্ ভালোই হয়েছে... অনেকদিন থেকেই ইচ্ছাটা জাগছিলো, কিন্তু মারা হচ্ছিলো না। আজ এই ইচ্ছাটাও মিটিয়ে নেওয়া যাবে।

যুথির মাথায় কিছুই ঢুকছে না, কি ইচ্ছার কথা বলছে বিকাশ। তাহলে কি এই মাসিকের রক্ত ভেজা গুদও চুদবে জানোয়ারটা!! কিন্তু ভুল ভেঙে শিউরে উঠলো বিকাশের পরের কথা গুলো শুনে।

...... উফফফফফ্ যা একখানা গাঁঢ় বানিয়েছিস রে মাগী, দেখলেই জাঙিয়া ভিজে যায়। হাঁটার সময় যা দোল খায়, কতোদিন তাকিয়ে দেখেছি আর বাড়িতে গিয়ে খেঁচে মাল ফেলেছি আহহহহহহ্। চেয়ার থেকে উঠে দাঁড়ালে পোঁদের খাঁজে যখন কামিজ ঢুকে যায়, সেটা দেখলে তো অবস্থা আরো খারাপ হয় ইসস্ ইসস্ ইসসসস্! আজ তোর ওই ডবকা গাঁঢ় মারবো রে খানকি।

যুথি থতমত খেয়ে বললো, এসব কি বলছো বিকাশদা... প্লিজ এমন করোনা। তুমি যা বলো তাই তো করি, ক'টা দিন রেহাই দাও, তারপরে আবার যা খুশি করো।

.... আর এই ক'টা দিন আমার মাল কোথায় ফেলবো শুনি? পোষা মাগী থাকতে এখনো বাথরুমে খেঁলে ঢালবো নাকি? না না... ওসব হবে না, আমি আজ গাঁঢ়ই মারবো... যেন চুড়ান্ত সিদ্ধান্ত নিয়ে নিলো বিকাশ, এভাবে ঘোষনা দিলো।

যুথি একবার শেষ চেষ্টা হিসাবে বললো, এই ক'টা দিন না হয় আমি চুষেই বের করে দেবো, কিন্তু প্লিজ তুমি ওখানে কিছু করোনা।

শুনে বিকাশ হেসে বললো, সে তো তুই এমনিও চুষবি, নিজের স্বার্থে। পোঁদে ঢোকানোর আগে ভালো করে চুষে পিছলা না করে নিলে আমার বাঁড়া গাঁঢ়ে ঢোকালে বাপের নাম ভুলে যাবি রে শালী। নে নে অনেক হয়েছে, শুরু কর চোষা।

যুথির মনে তবু একটা ক্ষীণ আশা ছিলো যে ভালো করে চুষে দিলে হয়তো বিকাশ মুখেই মাল ফেলে দেবে। তখন আর পাছায় ঢোকাবে না। গুদে নিতেই এতো ব্যাথা লাগে, তো পাছায় ঢোকালে সে তো মরেই যাবে।

এসব ভেবে সে চেয়ারের সামনে হাটু গেঁঢ়ে বসলো। বিকাশ ততোক্ষণে তার ডান্ডা বের করে ফেলেছে। অন্যদিন অনিচ্ছা প্রকাশ করলেও আজ যুথি নিজের স্বার্থে একটু মোলায়েম করে বাঁড়া টা ধরে প্রথমে কিছুক্ষণ খেঁচলো। তারপর জিভ বের করে চাটলো পুরো বাঁড়াটা। বিচি দুটোও চুষে দিলো। তারপর বাঁড়া মুখে নিয়ে চুষতে শুরু করলো। এতোদিনে যুথি বুঝে গেছে কিসে বিকাশ বেশি উত্তেজিত হয়। সেসব কথা মনে রেখেই চুষছে আজ যুথি। বাঁড়ার মুন্ডিটা চোঁ চোঁ করে চোষার সাথে সাথে মুঠোতে ধরা ডান্ডার চামড়া আপ ডাউন করতে লাগলো। মাঝে মাঝে জিভের ডগা দিয়ে বাঁড়ার ফুটোতে ঘষা দিচ্ছে সে। তার উদ্দেশ্য ছিলো বিকাশকে এমন উত্তেজিত করা যাতে সে মাল ধরে রাখতে না পেরে মুখেই ফেলে দেয়, তাহলে পাছা বেঁচে যাবে তার। নিজের স্বার্থেই সে দারুণভাবে চুষছে বাঁড়াটা।

কিন্তু ফল হলো বিপরীত। বিকাশ আরও বেশি উত্তেজিত হয়ে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেললো। তার ধারণা হলো যুথি এবার মজা পেয়েই চুষছে।

...... আহহহহ্ আহহহহ্ উফফফফ্ মাগী... কি চুষছিস রে... তুই তো পাকা রেন্ডি হয়ে উঠেছিস ওহহহহহ্....  ভাবছি তোকে বাজারে বসিয়ে দিলে ভালো ইনকাম হবে আহহহহ্...  শালী গুদমারানি মাগী... পুরো বেশ্যাদের মতো চুষছিস আজ উফফ্ উফফ্ আহহহহ্..  চোষ চোষ আরো চোষ.... এভাবেই মজা নিয়ে চোষ, দেখবি চোদাচুদিতে কতো মজা... আহহহ্... ওহহ্... উফফফ্... তোকে একদিন হোটেলে নিয়ে গিয়ে সারাদিন চুদবো রে খানকি...  ইসসস্... ইসসস্... আহহহহহ্.... এই সব বলতে বলতে যুথির মাথাটা দুহাতে ধরে ঠাপ দিতে লাগলো মুখে।

যুথি ভাবলো বিকাশের মাল খসার সময় হয়ে এসেছে, তাই সে প্রাণপণে আরো জোরে চুষতে লাগলো। বিকাশের বাঁড়া আজ আরো বেশি ফুলে উঠেছে, আর দ্বিগুণ শক্ত হয়ে আছে। হঠাৎ বিকাশ বললো, ছাড় এবার, আর মাটিতে কুত্তির মতো হামাগুড়ি দিয়ে বোস। যুথি দেখলো তার সব প্রচেষ্টা বিফলে যেতে বসেছে। সে বাঁড়া মুখ থেকে বের করে বললো, মুখেই ফেলো বিকাশদা, আমি চুষে দিচ্ছি। বিকাশ হেসে বললো, ধুর, মুখ চুদে কি সেই সুখ আছে? আজ তোর গাঁঢ় না মারলে আমার কিছুতেই শান্তি হবে না। এবার আর কথা না বাড়িয়ে কুত্তি হ... 

আর কোন উপায় নেই দেখে অজানা আশঙ্কায় কাঁপতে কাঁপতে হামাগুড়ি দিলো যুথি। বিকাশ তার পিছনে বসে মুখে বিভিন্ন রকম শব্দ করতে করতে পাছাটা কিছুক্ষণ টিপলো। তারপর যুথিকে সালোয়ারের দড়ি খুলে দিতে বললো। যুথি খুলে দিলো দড়িটা, বিকাশ টেনে সালোয়ার টা পাছা থেকে নামিয়ে হাটুর কাছে ফেলে দিলো। মাসিকের প্যাড লাগানো প্যান্টি পরা যুথি। সেটাও নীচে নামিয়ে দিলো বিকাশ। তার চোখের সামনে যুথির জমাট, নিটোল তানপুরার মতো পাছাটা উন্মুক্ত  হলো। বিকাশ নিয়ন্ত্রণ হারালো নিজের উপর যুথির অসাধারণ পাছা সামনে দেখে। ঝুঁকে থাকার জন্য পাছাটা আরো বড় আর সুন্দর লাগছে। সে চটাস্ চটাস্ করে বেশ কয়েকটা চড় মারলো প্রথমে। কাঁকিয়ে উঠলো যুথি ব্যাথায়। বিকাশের সেদিকে ভ্রুক্ষেপ নেই। বাঁড়াটা হাতে নিয়ে চামড়া নামিয়ে সে যুথির পাছার খাঁজে ঘষলো। স্পর্শকাতর জায়গায় বাঁড়ার ছোঁয়ার কেঁপে উঠলো যুথি।

বিকাশ বাঁড়ার মুন্ডিটা পোঁদের ফুটোতে ঠেকিয়ে চাপ দিলো। স্বাভাবিক প্রতিক্রিয়ায় যুথি পাছা কুঁচকে ফেললো, আর বিকাশের বাঁড়াটা ফুটো থেকে পিছলে সোজা নিচে নেমে গুদের ফুটোতে ঢুকে গেলো। বাঁড়ার ফুটো দিয়ে অনেক বেশী রস ঝরার জন্য খুব পিছলা হয়ে আছে মুন্ডিটা। তার উপরে যুথির আনকোরা পোঁদের টাইট ফুটোতে একবারে বাঁড়া ঢোকা প্রায় অসম্ভব। লাফিয়ে উঠলো যুথি, বললো, না না, বের করো প্লিজ, ওখানে ঢুকিয়ো না আজ। বিকাশ ও বাঁড়াটা টেনে বের করে বললো, তাহলে পাছা আরো ঢিলা করে দে। মাথা আরও নীচু করে পোঁদ উঁচু করে ধর। যুথি উপায় না দেখে তাই করলো।

বিকাশ আবার চেষ্টা করলো যুথির পাছায় বাঁড়া ঢোকাতে। এবারেও ঢুকলো না। বিকাশ বুঝলো একটু ঢিলা না করে কিছুতেই বাঁড়া ঢোকানো যাবে না যুথির পোঁদে। সে যুথিকে বললো, যা বাথরুম থেকে তেল নিয়ে আয়। যুথি ইতস্তত করছে দেখে বললো, তেল দিয়ে মারলে ব্যাথা কম পাবি, নাহলে ফেঁটে যাবে তোর গাঁঢ়। যুথি ভয় পেয়ে উঠে বাথরুম থেকে নারকেল তেলের শিশিটা নিয়ে এলো। তারপরে বিকাশের হুকুমে আবার হামাগুড়ি দিয়ে আগের অবস্থায় গেলো। কিছুটা তেল বিকাশ যুথির পাছার ফুটোর উপরে ঢাললো। আরও কিছুটা আঙুলে মাখিয়ে আস্তে আস্তে একটা আঙুল যুথির পাছায় ঢোকাতে শুরু করলো।

যুথি যন্ত্রণায় চিৎকার করে উঠলো। আহহহহহহ্ আহহহহহহ্...  লাগছে বিকাশদা... বের করে নাও... ওহহহহহ্। বিকাশ সেই চিৎকারে কান না দিয়ে ঠেলে আঙুলটা ঢুকিয়ে দিলো পাছার ভিতর। ব্যাথায় চোখ থেকে জল গড়িয়ে পড়লো যুথির। আঙুলটা আস্তে আস্তে ঢোকাচ্ছে বের করছে বিকাশ। ব্যাথাটাও এবার কমে এলো যুথির। এখন আর আগের মতো ব্যাথা লাগছে না। বরং একটু আরামই লাগছে যেন যুথির। সে চুপ করে থাকলো।

এক সময় আঙুল বের করে নিলো বিকাশ। বাঁড়ায় তেল মাখিয়ে আবার সেট করলো পোঁদের ফুটোতে। দু হাতে যুথির মাংসল পাছা খাঁমচে ধরে ঠাপ দিলো সে। এবারে ঢুকে গেলো বাঁড়ার মুন্ডিটা যুথির পোঁদের ভিতর। সাময়িক যে আরাম পাচ্ছিলো যুথি, নিমেষে সেটা উধাও হয়ে সেই জায়গায় তীব্র যন্ত্রণা ফিরে এলো। ব্যাথায় প্রায় অজ্ঞান হবার যোগাড় যুথির। পারিপার্শ্বিকতা ভুলে চিৎকার করে উঠলো যুথি। তাড়াতাড়ি বিকাশ হাত বাড়িয়ে তার মুখ চেপে ধরে আর একটা জোর ঠাপে পুরো বাঁড়া ঠেসে দিলো পোঁদের ভিতর। মাথাটা ঘুরে গেলো যুথির, পায়ে কোনো জোর পাচ্ছে না সে। অত্যধিক যন্ত্রণায় যেন অবশ হয়ে গেছে পাছাটা। ধপাস করে শুয়ে পড়লো যুথি মেঝেতে বিকাশের বাঁড়া পাছার ভিতর নিয়েই। বিকাশও পড়লো তার পিঠের উপর। যুথির টাইট পোঁদের ভিতর তার বাঁড়াটার দারুণ সুখ অনুভব করছে সে। পিঠে শুয়েই সে ঠাসতে লাগলো বাঁড়াটা পাছায়। 


মানুষের শরীরও এক আজব জিনিস। যে পাছায় একটা আঙুলও ঢুকছিলো না একটু আগে, সেখানে জোর করে ঢোকানো মোটা বাঁড়াও এক সময় খাপ খাইয়ে নিলো। আস্তে আস্তে ঢিলাও হয়ে এলো পাছার ফুটো। এখন অনায়াসে যাতায়াত করছে বিকাশের বাঁড়াটা যুথিরে পোঁদের ভিতর। ব্যাথাটাও সহনশীল হয়ে এলো যুথির। তার কোমর ধরে আবার তুলে বসালো বিকাশ আগের অবস্থায়, তারপর জোরে জোরে পোঁদ মারতে লাগলো যুথির।
Tiger
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
#3
Heart 
মেঝেতে মাথা ঠেকিয়ে পাছা উঁচু করে পোঁদ চোদা খাচ্ছে যুথি। বিকাশ পুরো বাঁড়া ঢুকিয়ে ঢুকিয়ে গায়ের জোরে চুদছে। আর মাঝে মাঝে পাছা টিপছে। তেল মাখিয়ে নেবার জন্য এবং পোঁদের ফুটো অপেক্ষাকৃত টাইট হবার জন্য তার মাল খসার সময় হয়ে এলো জলদি। সে এতো জোরে ঠাপ দিয়ে শুরু করলো যে হুমড়ি খেয়ে পড়া আটকাতে যুথিকে বেশ কষ্ট করতে হচ্ছে এখন।

.... আহহহহ আহহহহ্ ওহহহহহ্...  আমার অনেকদিনের সাধ পূর্ণ হলো রে আজ মাগী... উফফফফফ্ উফফফফ্...  তোর গাঁঢ় দেখে কতোবার মনে মনে মেরেছি ইসসস্...  আজ দেখ সত্যিই মারছি তোর গাঁঢ় আহহহহহহ্...  নে নে আমার খানকি মাগী... তোর গাঁঢ় মেরে মাল ঢালছি পোঁদে.... আহহ্ আহহ্ আহহহ্....  আসছে রে আমার মাল আসছে.... আজ তোর শরীরের ভিতরে ঢালবো মাল, হোক সে পোঁদে.... ইসসস্  ইসসস্ আহহহহহ.... ওহহহহহ্ উফফফফ্ ইকককককক্... বলতে বলতে সে গরম থকথকে ফ্যাদা ঢেলে দিলো যুথির পাছার ভিতরে। অবাক হয়ে যুথি দেখলো তার ভিতরে ছিটকে পড়া গরম মাল তাকে এক অদ্ভুত সুখানুভূতি দিচ্ছে... ভীষন ভালো লাগছে তার। কিছুক্ষণের জন্য সে ধর্ষিতা হবার অপমান ভুলে উপভোগ করলো এই নতুন সুখ।

বিকাশ কিছুক্ষণ যুথির পিঠে শুয়ে হাঁপিয়ে নিলো। তারপর উঠে বাঁড়াটা যুথির সালোয়ারে মুছে প্যান্ট পরে বেরিয়ে গেলো। যুথি ভাবতে লাগলো কেন সে এমন সুখ পেলো? তার তো ইচ্ছা ছিলো না, তবে এমন পাশবিক কাজ শরীর কেন উপভোগ করলো? ধাঁধা... এ এক বিরাট ধাঁধা... যুথি বসে বসে খুঁজতে লাগলো তার সমাধান।

বিকাশ যেন সুখের খনি খুঁজে পেয়েছে। সপ্তাহে তিনদিন পড়ানোর কথা তার, কিন্তু সে সাতদিন তো আসেই, মাঝে মাঝে কখনো দিনে দুবারও আসে। কেয়া বাড়িতে নেই, যুথির মা ও মহিলা সমিতিতে ব্যস্ত, এই সুযোগ পুরোটাই সদ্ব্যবহার করে সে। কখনো সকালের দিকে এসে চোদার সুযোগ না পেলে যুথিকে দিয়ে বাঁড়া চুষিয়ে যায়। আসলে কোনোরকম প্রতিরোধ না পেয়ে বিকাশের অত্যাচার মাত্রাছাড়া হয়ে উঠলো।

এরকমই একদিন বিকাশ এলো। সেদিন যুথি ভীষন অসুস্থ। জ্বর জ্বর ভাব, গা বমি করছে, পায়ে যেন সামান্য শক্তিটুকু নেই দাঁড়াবার। দিনের পর দিন অপরাধবোধ আর যৌন অত্যাচারের শিকার হতে হতে তার শরীর ভেঙে পড়ছে। কাউকে কিছু বলতে পারে না, নিজের ভিতরে নিজেই গুমরে মরে।

বিকাশ এসে দেখলো যুথি শুয়ে আছে। কিছুক্ষণ কোমরে হাত দিয়ে ভ্রু কুঁচকে তাকিয়ে থাকলো। তারপর বললো, মহারাণীর শুয়ে থাকা হচ্ছে? জানা নেই যে তার মালিকের আসার সময় হয়ে গেছে? ওঠ, ওঠ... অনেক শুয়েছিস, এবার মালিকের সেবা কর মাগী। যুথি হাতজোড় করে বললো, বিকাশদা শরীরটা ভীষন খারাপ, দাঁড়াতে পারছি না। বিকাশ বললো তুই না দাঁড়াতে পারলে আমার কি? আমার বাঁড়া তো দাঁড়িয়ে গেছে রে গুদমারানি মাগী... তাকে শান্ত করে শোয়ানোর ব্যবস্থা তোকেই করতে হবে রে খানকি।

বিকাশ যুথিকে অশ্লীল ভাষায় অপমান করে একধরনের বিকৃত সুখ অনুভব করে। তাই বারবার তাকে নোংরা কথা বলে। যুথি বললো তোমার পায়ে পড়ি বিকাশদা, আজকের  দিনটা ছুটি দাও...

ঝাঁঝিয়ে উঠলো বিকাশ.... চুপ শালী!... রেন্ডির আবার ছুটি কি রে? তোকে এভাবেই যখন খুশি, যেমন ভাবে খুশি ভোগ করবো বলেই তো ছবি তুলে রেখেছি... এই দেখ সেই খাম। খামটা টেবিলের উপর রেখে তাতে এমন ভাবে টোকা মারতে লাগলো বিকাশ, যেন কোনো মিসাইলের ফিউজ নিয়ে নাড়াচাড়া করছে। কথা না শুনলেই টিপে দেবে সুইচ্ আর মিসাইল ছুটে গিয়ে লণ্ডভণ্ড করে দেবে সব।

বিকাশ ইঁদুরের দিকে শিকারী বিড়ালের মতো এগিয়ে এলে যুথি বললো, প্লিজ বিকাশদা আজ আমাকে রেহাই দাও। সত্যিই আমার শরীর খুব খারাপ লাগছে। বিকাশ কোনো কথায় কান দিলো না। দেওয়ালের সাথে যুথি কে চেপে ধরে মাই পাছা ইচ্ছা মতো ছানতে লাগলো। যুথির মনে হচ্ছে কোনো কসাই তার দেহ থেকে টুকরো টুকরো করে মাংস খুবলে কেটে নিচ্ছে। এতোই অসুস্থ বোধ করছে সে যে  প্রতিরোধ করার চেষ্টাও করতে পারছে না।

কিছুক্ষণ যুথির মাই আর পাছা চটকে লাল করে বিকাশ যুথির নাইটিটা কোমরের উপরে তুলে দিলো। তারপর প্যান্টিটা নামিয়েই বাঁড়াটা চেপে ধরলো তার পাছায়। যুথিকে দেওয়ালের সাথে চেপে রেখেছে বলে সে নড়তেও পারছে না। কিছু বুঝে ওঠার আগেই বিকাশ তার লোহার মতো শক্ত বাঁড়াটা চড়চড় করে ঢুকিয়ে দিলো যুথির গুদে....

আঃ মা গোওওওওও.... হে ভগবান বাঁচাও... আর যে পারিনা সহ্য করতে... দয়া করো.. রক্ষা করো... কাঁদতে কাঁদতে ঈশ্বরের কাছে প্রার্থনা করতে লাগলো যুথি, কারণ আর কারো প্রতিই তার আর ভরসা নেই।

যুথি কাঁদছে আর বিকাশ তাকে পশুর মতো চুদছে। দাঁতে দাঁত চিবিয়ে বললো, আমিই তোর ঈশ্বর, আমিই তোর ভগবান... কেউ বাঁচাতে আসবে না তোকে... আমার পায়ে নিজেকে সঁপে দে... আমার ভোগে লাগার জন্যই জন্মেছিস তুই.....

আচমকা বিকাশের শরীরটা আলগা হয়ে গেলো যুথির উপর থেকে। কি ঘটলো দেখার আগেই কিছু একটা ছিটকে পড়ার আওয়াজ পেলো যুথি। তারপর কোথায় যেন প্রচন্ড চড় মারার শব্দ আর আর্তনাদের শব্দ ভেসে এলো। পিছনে ফিরে দেখলো বিকাশ মাটিয়ে বেসামাল ভাবে বসে আছে আর যুথির মামাতো জামাইবাবু পিন্টু তার পেটে একটা পা তুলে তার কলার ধরে একের পর এক চড় মেরে চলেছে।

বিকাশ ভয়ে কাঁপতে কাঁপতে বললো, আমাকে মারবেন না... আমাকে মারবেন না...আমার কোনো দোষ নেই.... যুথিই আমাকে উত্তেজিত করে জোর করে তার সাথে সেক্স করতে। আমি অনেক নিষেধ করেছি... কিন্তু ও শোনে না... আমাকে ছেড়ে দিন প্লিজ... দয়া করুন!

গর্জে উঠলো পিন্টু, শুয়ার!!!... মিথ্যে বলার জায়গা পাওনা? বাইরে থেকে আমি সব শুনেছি। কেয়া'কে বাড়ি পৌঁছে দিতে এসে ভাবলাম দেখি আমার ছোট শ্যালিকা কি করে... এই ভাবে দরজার সামনে এসে তোর সব কথা শুনেছি আমি। আজ তোকে পিটিয়ে আধমরা করবো... তারপর পুলিশে দেবো। না না পুলিশে দিলে যুথির বদনাম হবে, তার চেয়ে তোকে সারাজীবনের জন্য পঙ্গু করে দেওয়াই ভালো, যাতে আর কোনো অসহায় মেয়ের সর্বনাশ করতে না পারিস।

বিকাশ এবার পিন্টুর পা জড়িয়ে ধরলো, মাফ্ করে দিন... ভুল হয়ে গেছে দাদা... আর কখনো এমন হবে না...

সাথে সাথে পিন্টুর হাটু পড়লো বিকাশের নাকের উপর। গলগল করে রক্ত বেরিয়ে এলো নাক দিয়ে। সাথে কয়েকটা লাথিও পড়লো শরীরের কয়েক জায়গায়।... এটা ভুল? ভুল বলে এটাকে?.. একটা অসহায় অসুস্থ মেয়ে অনুনয় বিনয় করছে ছেড়ে দিতে, আর তুই তাকে ;., করছিস... একদিন হলে ভুল হতে পারে, দিনের পর দিন অত্যাচার ভুল? কি বলছিলি? তুই ওর ভগবান? তোর ভোগে লাগবে যুথি? কুত্তার বাচ্চা আজ তোকে মায়ের ভোগে লাগাবো বোকাচোদা.... বলতে বলতে কিল, চড়, ঘুষি, লাথি চলতেই থাকলো পিন্টুর। এতোই মারছে যে যুথির পর্যন্ত মায়া হলো বিকাশের দশা দেখে।

একটু শান্ত হয়ে পিন্টু বললো, ও হ্যাঁ, কি একটা ছবির কথা বলছিলি? কোথায় সেই ছবি? এটা?... বলে খামটা তুলে নিলো পিন্টু টেবিল থেকে। বিকাশ হা হা করে উঠলো...ওটা... ওটা খুলবেন না প্লিজ!

চুপ শুয়োরের বাচ্চা!!!...একটা শব্দও উচ্চারণ করলে এক লাথিতে তোর বিচি ফাটিয়ে দেবো.. ধমকে উঠলো পিন্টু। যুথি দেওয়ালে টাঙানো ছবির মতো দেখে যাচ্ছে সামনে ঘটে যাওয়া ঘটনা গুলো। নড়তেও ভুলে গেছে যেন সে। তার মনে দু'রকম অনুভুতি খেলা করছে। ঈশ্বর তার ডাক শুনে পিন্টুকে পাঠিয়েছেন বলে কৃতজ্ঞতা বোধ, আবার পিন্টুর সামনে এসব কিছু ঘটছে বলে লজ্জা, কুন্ঠাবোধ। পিন্টু খামটা হাতে নিতেই অজানা আশঙ্কায় কেঁপে উঠলো যুথি। কি না জানি আছে ভিতরে... আরও একবার ঈশ্বরকে ডাকলো যুথি...!! 

পিন্টু খামটা খুলে ভিতর থেকে বের করলো একটা পোস্টকার্ড,এক টাকা দামের পর্ণ পিকচার পোস্টকার্ড যাকে বলে। এই তোর ছবি? এটার ভয় দেখিয়ে তুই মেয়েটার এতো বড় সর্বনাশ করলি? হারামজাদা... আর তোকে মেরেই ফেলবো.....

পিন্টুর ঠান্ডা হয়ে আসা রাগটা আবার জেগে উঠলো ভয়ঙ্কর ভাবে। পিন্টু তার এলাকার নাম করা মস্তান। সবাই তাকে যমের মতো ভয় পায়। রাগ তার কন্ট্রোলে থাকে না। নিজের জায়গা হলে এতোক্ষণে হয়তো খুন হয়ে যেতো বিকাশ। এটা অন্য এলাকা তাই এতোক্ষণ তবু সামলে চলছিলো, কিন্তু এবার তার ধৈর্যের বাঁধ ভাঙলো। এবার যে তান্ডব সে বিকাশের উপর চালালো সেটা দেখে যুথি কেঁপে উঠলো ভয়ে। কে বেশি অমানবিক? তাকে জন্তুর মতো ;., করা বিকাশ? নাকি সেই ধর্ষকের অমানবিক শাস্তি দেওয়া পিন্টু? মানুষের লোভ আর ক্রোধ মানুষের সবচেয়ে বড় দুর্বলতা, কাউকে তা কখনো ধর্ষক বানিয়ে দেয়, কখনো খুনি।

পিন্টুর মারে বেহাল হয়ে বিকাশ একবার পিন্টুর পায়ে পড়ে, একবার যুথির পায়ে পড়ে। কি অদ্ভুত পরিহাস অদৃষ্টের...  কিছুক্ষণ আগে পর্যন্ত যুথি বিকাশের পায়ে পড়ছিলো, এখন বিকাশ বাঁচার জন্য যুথির পা জড়িয়ে ধরে আছে। মুখ ঘষছে পায়ে আর বলছে যুথি বাঁচাও, আর করবো না... বাঁচাও!!

যুথির মনে বিন্দু মাত্র দয়া হলো না। সে নির্বিকার রইলো। এক সময় পিন্টুও ক্লান্ত হয়ে পড়লো। হাঁপাচ্ছে সে ও। একটা কাগজ এনে বিকাশকে দিয়ে দোষ স্বীকার করে সমস্ত ঘটনা বিস্তারিত লেখালো সে, আর কাগজটা ভাঁজ করে পকেটে রেখে দিলো। তারপর বললো, যা শুয়োরের বাচ্চা, ভাগ! আর যদি কখনো এই বাড়ির ত্রিসীমানায় দেখি,জ্যান্ত পুঁতে ফেলবো। আর এই ঘটনার কথা যদি কাক পক্ষীও টের পায়, তাহলে তুই আর তোর গোটা পরিবার জানতে পারবে এই পিন্টু গুহ রায় কি জিনিস! যাহ্... পালা... বিকাশের পাছায় শেষ বারের মতো বিশাল একটা লাথি কষিয়ে বের করে দিলো তাকে।

বেপাড়ায় ঢুকে পড়া কোনো কুকুর যেমন হামলার মুখে দু'পায়ের মাঝে লেজ গুঁজে পালায়, বিকাশ ও সেরকম দৌঁড় দিলো প্রাণভয়ে। নাক দিয়ে রক্ত পড়ে জামাটা বুকের কাছে লাল হয়ে ভিজে আছে। তখনো ফোঁটা ফোঁটা পড়ছে। দরজা খুলে সে যখন বেরলো, তখন কেয়া আর তার মা ঢুকছে। 

একি!!! কি হলো বাবা বিকাশ?? কি করে হলো???...তার অবস্থা দেখে উদ্বিগ্ন যুথির মা প্রশ্ন করলো। বিকাশ কিছু না বলে মাথা নিচু করে মুখ লুকিয়ে পালালো।

নিচে ওদের গলা পেয়ে পিন্টু যুথিকে বললো, যাও..ঠিকঠাক হয়ে নাও। ওরা যেন কিছু বুঝতে না পারে। যা বলার আমি বলছি।

কেয়া কে বাড়ি পৌঁছে দিতে এসেছে ওদের মামাতো জামাইবাবু, পিন্টু। আসার পথে যুথির মায়ের সাথে দেখা। টুকটাক বাজার করছিলেন বাড়ি ফেরার আগে। মাসিমা পিন্টুকে বলেছিলেন, বাবা তুমি বাড়ি চলে যাও, যুথি আছে। আমি বাজারটা করে নিয়েই আসছি। কেয়া বললো, আমিও তোমার সাথে থাকি মা। পিন্টুদা আপনি বাড়িতে গিয়ে বিশ্রাম নিন। তাই পিন্টু একাই চলে এসেছিলো। মেইন দরজা খোলাই ছিলো, সোজা ঢুকে এসেছিলো ভিতরে। তারপর ভেবেছিলো যুথিকে চমকে দেবে। পা টিপেটিপে দোতলায় যুথির ঘরের সামনে আসতেই বিকাশের গলা পেয়েছিলো। সে আড়ালে দাঁড়িয়ে সবটা শুনলো আর বুঝে গিয়েছিলো পুরো ঘটানাটা। তারপরের কথা তো আগেই বলেছি....

হন্তদন্ত হয়ে কেয়া আর ওর মা উপরে চলে এলো..... কি রে যুথি? পিন্টু? বিকাশের কি হলো? ছেলেটার নাক দিয়ে রক্ত পড়ছিলো, কি হলো ছেলেটার? আহা রে! কি ভালো ছেলে... এমন সৎ, চরিত্রবান ছেলে আজকাল দেখাই যায় না..... যুথির মা উদ্বিগ্নতার সাথে জানতে চাইলো। হ্যাঁ, সে আর বলতে!!.... সোনার টুকরো ছেলে....! আমি আসতেই বললো, আজ আর পড়াবো না, আপনারা গল্প করুন। বলে সিঁড়ি দিয়ে নামতে গিয়ে পা পিছলে পড়ে গেলো। নাকে চোট লেগেছে। আমরা এতো যত্ন করলাম.... ও থাকতেই চাইলো না। বললো ওর কোন বন্ধু নাকি ডাক্তার, তাকে এক্ষুনি দেখাতে যাবে, তাই চলে গেলো.... উত্তর দিলো পিন্টু।

যুথির কানে এসব কিছুই যাচ্ছে না। সে দু চোখ ভরে তার রক্ষাকর্তাকে দেখছে! ভগবান কে সে দেখেনি, তবে নিশ্চিত যদি দেখতে পেতো, তিনি অবিকল পিন্টুদার মতোই হতেন। ভাবতে ভাবতে কৃতজ্ঞতায় চোখে জল চলে এলো যুথির। অনেকদিন পরে আজ রাতে যুথি ঘুমাবে.. নিশ্চিত.... সুখের ঘুম। কতোকাল যেন সে ঘুমায়নি.. যা বড় দরকার তার!

সে রাতে সত্যিই গভীর ঘুমে তলিয়ে গেলো যুথি। ঘুমের মাঝে স্বপ্ন দেখলো সে একটা মেঘের বিছানায় ঘুমিয়ে আছে। হঠাৎ বজ্রপাতে মেঘ দু'ভাগ হয়ে গেলো। কোনরকমে একটা ছেড়া মেঘের কিনারা ধরে ঝুলে আছে সে। তখনি দেখতে পেলো বিকাশকে... রাক্ষসের মতো বড় বড় দাঁত বের করে হাসছে...! তারপর বিশাল তীক্ষ্ণ নখ বের করে যুথিকে ছিঁড়ে ফেলতে এগিয়ে এলো। যুথি ভয়ে মেঘের কিনারা ছেড়ে দিলো। মহাকাশ থেকে যেন তীব্র গতিতে নেমে আসছে সে মাটিতে। প্রাণপণে চিৎকার করছে যুথি, কিন্তু কেউ শুনতে পাচ্ছে না। বিকাশ তাড়া করে আসছে তাকে.... সমস্ত শরীরে এক তীব্র যন্ত্রণা অনুভব করলো যুথি, ঠিক প্রথম দিনের মতো। ঠিক মাটিতে পড়ার আগেই কেউ তাকে আলতো করে জড়িয়ে ধরে নিজের বিছানায় শুইয়ে দিলো। চোখ খুলতে ভয় পাচ্ছে যুথি.... ঘেমে নেয়ে গেছে সে। তারপর এক সময় সাহস করে তাকিয়ে দেখলো পিন্টু হাসছে তার মুখের দিকে তাকিয়ে.... সব ভয় দূর হয়ে গেলো যুথির.... সে পিন্টুর একটা হাত বুকে জড়িয়ে ধরে আবার ঘুমিয়ে পড়লো!!

পরদিন কেয়া গেলো বন্ধুদের সাথে দেখা করতে। অনেকদিন মামাবাড়ি কাটিয়ে বন্ধুদের খুব মিস্ করেছে সে। ওর মা নীচে রান্নায় ব্যস্ত। বাড়িতে জামাই এসেছে বলে কথা। যুথি ফুরফুরে মন নিয়ে একটা পত্রিকার পাতা উল্টাচ্ছিলো, তখনি পিন্টু এলো তার ঘরে....

..... কি ছোট গিন্নী, কি করা হচ্ছে? জিজ্ঞেস করলো পিন্টু।

আরে!.... আসুন আসুন পিন্টুদা... বসুন প্লিজ! আন্তরিক ভাবে বললো যুথি। পিন্টু বসলো চেয়ারে। যুথি আবার বললো, কি বলে যে আপনাকে ধন্যবাদ দেবো পিন্টুদা... আপনি না থাকলে....

হাত তুলে যুথিকে থামিয়ে দিলো পিন্টু। তারপর বললো, ধন্যবাদ কি খাওয়া যায়? নাকি শুকনো ধন্যবাদে সুখ পাওয়া যায়? এসব পেয়ে লাভ কি?

যুথি বললো, সে তো একদম ঠিক কথা... আপনার ঋণের কাছে এই সব ধন্যবাদ বড়ই শুকনো আর নগন্য। তবুও তো নিজের মনে একটা শান্তি পাওয়া যায় কৃতজ্ঞতা জানাতে পেরে। আমি সামান্য একটা মেয়ে আর কি বা দিতে পারি আপনাকে ধন্যবাদ ছাড়া?

..... পারো। সামান্য, অসামান্য সব মেয়েই পারে দিতে। শুধু ধন্যবাদ নয়, আমার আরো কিছু চাই..... গলা নামিয়ে বললো পিন্টু গুহ রায়।

সব উজাড় করে দেওয়া হাসি নিয়ে তার দেবতাকে বললো যুথি, বেশ তো... বলুন কি চান আপনি? আমি সাধ্যমতো সব দেবো আপনাকে।

..... বিকাশকে যা দিয়েছো, সেটাই চাই আমার! হিসহিসি করে বলল পিন্টু।

ঘরের ভিতর বাজ পড়লেও এর চেয়ে কম আঘাত পেতো যুথি! নিজের কানকে বিশ্বাস করতে পারছে না সে.... মাথার পিছন থেকে মেরুদণ্ড বেয়ে একটা ঠান্ডা শীতল অনুভুতি দ্রুত নেমে গেলো নীচে। কল্পনায় তৈরি করা দেবতার মন্দির যেন ঝনঝন করে ভেঙে পড়লো এক নিমেষে। জানে ভুল শোনেনি সে, তবু একবার চেষ্টা করে দেখলো যুথি। মুখে হাসি এনে বললো, যাহ্! কি যে ইয়ার্কি মারেননা আপনি? এক্কেবারে যা তা! 

.....উঁহু... যা তা না। বিকাশের চেয়ে ভালোই চুদবো আমি। তোমার দিদির মতো চুড়ান্ত চোদনবাজকে যখন বশে রেখেছি, তুমি তো কালকের মেয়ে।

পিন্টুর মুখের ভাষাই সব পরিস্কার করে দিলো যুথির কাছে। শূন্য দৃষ্টিতে তাকিয়ে থাকলো যুথি পিন্টুর দিকে। দেখলো আরও একটা দেবতার মুখ বিস্ফারিত হয়ে হিংস্র একটা পশুর মুখ বেরিয়ে এসেছে। মনে হলো সে সামনে যেন কলি যুগের নৃসিংহ অবতার কে দেখছে, যে হিরণ্যকশিপু'র বদলে প্রহ্লদকেই বধ করতে উদ্ধত। পৃথিবীতে কোন সম্পর্ক কি নেই, যাকে বিশ্বাস করা যায়! 

ধপ্ করে বসে পড়লো মাটিতে যুথি। আর চোখের কোন দিয়ে দেখলো শিকার ধরতে আসা চিতার মতো ধীর পায়ে তার দিকে এগিয়ে আসছে পিন্টু.....!

(চলবে)
Tiger
Like Reply
#4
অন্য ধরণের গল্পটা
Like Reply
#5
(09-12-2022, 11:30 AM)ddey333 Wrote: অন্য ধরণের গল্পটা

ধন্যবাদ...... শেষ হয়নি গল্পটা.... আরো চলবেে।
Tiger
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
#6
Besh laglo, next kbe pbo
Like Reply
#7
Next update kobe pabo????
Like Reply
#8
The very axiom lust nd anger r d two destroyer of human sence is very noteworthy.
Like Reply
#9
ei golpo ta to shesh hoe ni, likhechhilen aaro aachhe, please shesh korun eitukui request
Like Reply
#10
তমাল ভাই
পরে আসছি আপনার থ্রেডে।আপনার সবগুলো গল্প আবার পড়ার জন্য।
এতো দিন বিভিন্ন সাইটে পড়েছি।এখন আপনার থ্রেডেই পড়বো।
কিন্তু লিষ্টে কনডম রহস্য ও চেংগিস খানের মুর্শিদাবাদ সফর ও দেখলাম না।প্লিজ এড করুন।
গল্পটি সমাপ্ত অবস্থায় দেখতে চাই।
লাইক ও রেপু


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)