Thread Rating:
  • 33 Vote(s) - 3.03 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest প্রেমাতাল
#1
Heart 
বাংলাদেশের দ্বিতীয় ওয়ানডে। সন্ধ্যা বেলা সবে শুরু। টেস্ট t20 সিরিজ গো হারা হারার পর প্রথম ওয়ানডে জেতায় আমরা তিন বাপ বেটা ব্যাপক উৎসাহ উদ্দীপনায় টিভির সামনে। বাবা তোফাজল(45), ভাইয়া তাসনিম(22), আমি তাহনিম(19)। যদিও বলেছি তিনজন ব্যাপক উৎসাহে টিভির সামনে, সেটা আসলে দৃশ্যমান। বাস্তবে আমি উৎসাহী নই, বাড়ির একমাত্র নারী মা আয়েশা(38) আমার খেলার সব উৎসাহ নাই করে দিয়েছেন। মাথার মধ্যে খালি ভদ্র মহিলার চিন্তা। প্রচন্ড গরমে গ্রীষ্মের ছুটিতে এসে মাকে দেখলেই নিজের বিচি ধোন সব মাথায় উঠে যাচ্ছে।

মা পাশের ঘরে ঘুমাচ্ছেন। আমরা তিনজন এই ঘরে। ইটের দুটি ঘর। বাবা মার ঘরে এটাচ বাঁধরুম আরেকটা কমন বাঁধরুম। একটা ডাইনিং ও কিচেন মিলে আমাদের একটা ছোট বাসা। মফস্বল শহরের একপ্রান্তে বাড়ি।

বাবা ও ভাইয়া মনে হয় আমার ফেক উৎসাহ ধরে ফেলেছে। মায়ের চিন্তায় বারবার নিজেকে হারিয়ে ফেলছিলাম। ভাইয়া বলল কিরে ঝিমাচ্ছিস ক্যান? বাবা ঘুরে তাকিয়ে কিরে শরীর খারাপ?
আমি- না বাবা, গত রাতে ঘুম হয়নাই, বিকালেও ঘুমাতে পারিনি।
বাবা- রাতেও তো ঘুমাতে পারবি না। খেলা জমলে অবশ্য তোর ঝিমুনি ছুটে যাবে।

কিন্তু বাবা তো জানে না আমার ঝিমুনি শেষ হবার নয়। যেই কাজ করলে ঝিমুনি শেষ হবে সেই কাজ করা আপাতত অসম্ভব। মন ছুটে যাচ্ছে পাশের ঘরে আমার জন্মদাত্রীর দিকে। চুম্বকের মতো তার শরীর আমাকে টানছে।

রাত বারোটা। খেলা দুর্দান্ত জমে উঠেছে। চোখ কচলাতে কচলাতে বাইরে গেলাম। গেটের বাইরে রাস্তায় দাঁড়িয়ে বাবা মার ঘরের দিকে তাকালাম। পুরো শরীরে বিদ্যুৎ খেলে গেল যেন। মনে হচ্ছে দেয়ালের ওপারে এক লোভনীয় রমণী আমার জন্মদাত্রী। লুঙ্গি তুলে ধোন বের করে পেচ্ছাপ করতে করতে একটা বুদ্ধি মাথায় এলো। পেচ্ছাপ করে বাসায় ফিরে এলাম। ভাইয়া আর বাবাকে বললাম আর পারছিনা। খুব ঘুম পাচ্ছে। 
বাবা- তো ঘুমা। এক কাজ কর এখানে ঘুমাতে পারবি না। তোর মায়ের ওখানে যা।
নিজে যা বলতে চাচ্ছিলাম, বাবা নিজেই বলে দিলেন।
আমি-ঠিক আছে তোমরা দেখো। আমি গেলাম।

দেখলাম মা দরজা হালকা লাগিয়ে রেখেছি। ভিতর থেকে লক নেই। আমি দরজা খুলে দেখলাম ভিতরে অন্ধকার। জানালা দিয়ে আবছা আলোয় মশারির ভিতরে আমার জন্মদাত্রী মাকে দেখা যাচ্ছে। বুকের ভিতরে যেন হাজার হাতুড়ির শব্দ। ভিতরে গিয়ে দরজা লক করে খাটের পাশে দাঁড়ালাম। মায়ের নিঃশ্বাসের শব্দ পাচ্ছি। বুকের ভিতরে যেন হার্টের রেট কয়েক গুণ বেড়ে গেছে। নিজের পায়ে দাঁড়াতে পারছিনা। খুব নার্ভাস লাগছে। জানালার পাশে শুয়েছেন, এপাশে বাবার জন্য জায়গা রেখে ঘুমিয়েছেন। মশারির ভিতরে ঢুকে বাবার জায়গায় বালিশে মাথা দিয়ে বাবার জায়গা যেন দখল করলাম।

 হালকা আলোয় পাশ ফিরে মায়ের দিকে তাকালাম। মা জানালার দিকে মুখ করে ঘুমিয়েছেন। সাহস করে মায়ের খোঁপায় জিভ লাগিয়ে চুমু খেলাম। আহ কি অদ্ভুদ। বুকের ভিতরের ড্রাম যেন হাজার গুণ শব্দে বেজে উঠলো। রক্তের শিরায় শিরায় যেন বিদ্যুৎ বয়ে গেল। একটু থেমে কনুইয়ে ভর দিয়ে মাথা উঁচু করে মায়ের মুখের দিকে তাকালাম। সরাসরি এই প্রথম মায়ের মুখে প্রেম দৃষ্টিতে তাকাচ্ছি। আমার গর্ভধারিনী জননীর দিকে তাকিয়ে নিজের শরীরের উত্তেজনার পারদ অনুভব করছি। ইস কি সেক্সী আমার মা।

আবার শুয়ে মায়ের শরীর ঘেষে আলতো করে মাকে জড়িয়ে ধরলাম। মায়ের একটা নিঃশাস যেন দীর্ঘ হলো। খেলায় কিছু হলো হয়তো। বাবা ও ভাইয়ের কিছু উচ্ছাস শোনা গেল। হাতটা নামিয়ে মায়ের বুকের কাছে আলতো করে রাখলাম। উঁচু টিবি দুটোর স্পর্শে আবার শরীর যেন বিদ্যুৎ শক পেলো। আস্তে করে মায়ের একটা দুধ ধরলাম। শাড়ি ব্লাউজের উপর দিয়ে। এই দুধ এক সময় আমি ডেইলি খেয়েছি অথচ আজ স্পর্শে যেন পাগল করে দিচ্ছে আমায়। আলতো করে চাপ দিলাম। মা যেন একটু নড়ে উঠলো। ডান হাত আমার হাতের উপরে রাখলো। ভয় পেয়ে গেলাম। কিন্তু মা ওভাবেই থেমে গেলেন। আমি সাহস পেয়ে মায়ের ঘাড়ে চুমু খেলাম। হাত হাসতে করে ফ্রি করে মায়ের নাভিতে রাখলাম। এবারো মা একটু নড়ে উঠলো। মনে হলো মা বুকে চুলকালো। এরপর আমার হাতের উপর হাত রাখলেন। কিছুক্ষন পর হাতটাকে টেনে নিজের বুকের উপর বসালেন। omg, শাড়ি ব্লাউজ কিছুই নেই, ডাইরেক্ট দুধে হাত। মানে কি! মা কি বাবা ভেবে! মানে মায়ের ঘুম ভেঙে গেছে। পিছিয়ে আসার কোন উপায় নাই। আজ যা হবার হবে। এই সুযোগ হাত ছাড়া করবো না।

আস্তে করে চেপে ধরলাম মায়ের দুধ। নিপলে আঙ্গুল চালালাম। মা আর জোরে হাত চেপে ধরলেন। আমি একটা পা মায়ের পেটিতে তুলে ধোন পাছায় ঠেকিয়ে দিলাম আর আরেকটা হাত মাকে আলগা করে তুলে হাত ঢুকিয়ে আরেকটা দুধ ধরলাম। দুই হাতে দুধ কচলাইতে কচলাইতে পাছায় ধোন আর ঘাড়ে চুমু দিলাম। এর পরেই মা ঘুরে আমার দিকে ফিরে আমাকে জড়িয়ে ধরলো। আমিও সর্বশক্তি দিয়ে জড়িয়ে ধরলাম। মায়ের ঠোঁট কামড়ে ধরে চুষতে লাগলাম। মা তার হাত দিয়ে পেটিকোট তুলছেন। আমিও সুযোগ নষ্ট না করে লুঙ্গি খুলে মাকে চিত করে মায়ের দুই পায়ের ফাঁকে গেলাম। মা চোখ বন্ধ করে নিজের শাড়ি শরীর থেকে সরিয়ে দিচ্ছেব। আমি ঝাঁপিয়ে দুধ চিপে ধরলাম। জোরে চুমু দিয়ে মায়ের পিঠে হাত দিয়ে মায়ের উপর উঠলাম। ধোন তার সর্বশক্তি দিয়ে রেডি।
মায়ের গলায় চুমু দিলাম। বুকে চুমু দিলাম। মা হাত বাড়িয়ে আমার ধোনটা ধরে তার মাং এর দিকে নিচ্ছেন। বুঝলাম মাহেন্দ্রক্ষণ সমাগত। জননীকে চুদবো এখন। মা ধোনটা তার মাঙ্গের ফুটায় সেট করলেন। আমি আস্তে চাপ দিতেই ঢুকে গেল। একটা গরম ও নরম পাইপে যেন ঢুকে গেলো। অপূর্ব অনুভূতি। জীবনে এমন সুখের মহূর্ত আর আসে নি। আস্তে করে পুরোটা ঢুকিয়ে মায়ের ঠোঁটে চুমু খেলাম। এরপর ঠাপাতে লাগলাম। মা আমাকে জোরে আকড়ে ধরলেন। মাঝে মাঝে তলঠাপ দিচ্ছেন। আজ আমার মা একজন নারী। প্রচন্ড কড়া শাসনে বড় করেছেন, আজ তাকে আমি রমন করছি। একজন সত্যিকারের পুরুষ হয়ে তাকে অধিকার করেছি। তার মাঙ্গের রন্ধ্রে রন্ধ্রে আমার ধোন যেন রাস্তা খুঁজে চলেছে। গভীর থেকে গভীরে যেতে চায় আপন মায়ের জরায়ুতে। যে হাত দিয়ে মা আমাকে কোলে নিতেন, হাত ধরে হাটতে শিখিয়েছেন, সেই হাত আমার পিঠে যেন তার সুখের সন্ধান করছেন। দুই পা দিয়ে কোমর পেঁচিয়ে ধরেছেন আমায়। যে যোনি দিয়ে আমাকে প্রসব করেছেন সেই যোনিতে আমার পুরুষাঙ্গকে আষ্টেপৃষ্টে চেপে ধরেছেন। আমার জিভ মায়ের জিভের সাথে খেলায় রত হচ্ছে মাঝে মাঝে। এর মাঝে হঠাৎ বাবার গলা শোনা গেল। সম্ভবত টয়লেটে গেছিলেন, ভাইকে উঁচু গলায় কিছু জিজ্ঞেস করলেন। মা যেন একটা শক খেলেন। আমাকে সরিয়ে দিতে চাইলেন। কিন্তু আমি শক্ত করে চেপে ধরলাম। ধোনকে ও চেপে রাখলাম মায়ের মাঙ্গের সাথে। আমার হাটু মায়ের জাং এর নিচে থাকায় আমার কোমর জড়িয়ে ধরা পা নীচে নামাতে পারছেন না। ভাসমান অবস্থায় আছে। অস্ফুট স্বরে মা বললো কে! সঙ্গে সঙ্গে হাত সরিয়ে স্থির করলেন আমার ঘাড়ের আঁচিলটায়। আমি একটা ঠাপ মেরে বললাম মা আমি তাহানিম! "ছি এসব!...." শেষ করতে দিলাম না। ঠোঁট বসিয়ে দিলাম মায়ের ঠোঁটে আর রগড়ে রগড়ে ঠাপ দিতে শুরু করলাম। চুদার একটা সুন্দর সমাপ্তি ছাড়া কিছুই ভাপতে পারছিনা। মা স্থির হয়ে আছেন। ভয় ডর বাদ দিয়ে চুদার স্পিড বাড়িয়ে দিলাম। মা তার হাত দুটো দিয়ে আমাকে আকড়ে ধরলেন আর পা দুটো দিয়েও আকড়ে ধরলেন আবার। আমি চুদতে চুদতে মায়ের মুখ গলা ঘাড়ে আবার চুমু দিতে লাগলাম। মা ও রেসপন্স করা শুরু করলো। একসময় ঝড় তীব্রতর হয়ে যেন বর্ষণ আমাদের দুজনকে ভাসিয়ে দিলো। একসাথে চরম পুলক ও স্বর্গের দেখা পেলাম যেন আমরা দুই মানব মানবী, মাতা পুত্র।  বীর্যপাত করলাম মায়ের ভোদায়। 

বেশ কিছুক্ষণ মায়ের উপরে জড়িয়ে থেকে নেমে গেলাম। মাও পাশ ফিরে শুইল। আমিও সম্ভবত ঘুমিয়ে গেলাম।

ঘুম ভাঙল প্রস্রাবের চাপে। নিঝুম রাত। সম্ভবত খেলা শেষ। বাবা ভাই বা টিভি কোন কিছুর আওয়াজ নাই। উঠে প্রস্রাব করে বিছানায় ফিরলাম। জোসনা উঠেছে। রুমে আলো ঢুকেছে। দেখলাম মা কাপড় ঠিক ঠাক করে ওপাশে মুখ করে শুয়ে। সম্ভবত চুদা খাওয়ার পর ফ্রেশ হয়ে শুয়েছে। মা বিষয়টা খুব অস্বাভাবিক ভাবে নেয়নি তাহলে। চুদার মাঝখানে চিনতে পেরেও শেষে অংশ নিয়েছেন ও অর্গাজম পেয়েছেন। কাছে গিয়ে আস্তে করে জড়িয়ে ধরলাম। দুধের উপর হাত রাখতেই এক ঝটকায় হাত সরিয়ে দিয়ে বসে পড়লেন। মা তাহলে জেগে ছিলেন। আসলেই তো ছেলের চুদা খেয়ে ঘুমানো তো আসলেই কঠিন। মাতৃত্ব ও নারীত্বের দ্বন্দ্ব, সামাজিকতা, সংস্কার এসবের যুদ্ধ মনে ঝড় তোলা স্বাভাবিক। আমিও উঠে মায়ের পিঠ বরাবর পিছনে বসলাম ও শক্ত করে জাপটে ধরলাম। মা ছাড়ানোর চেষ্টা করে হাল ছেড়ে অল্প ক্ষীণ শব্দে ধমক দিলেন। "কি করছিস! অমানুষ হয়ে গেছিস। ", মাকে টেনে কোলে নিলাম আর ঘাড় ও কানে চুমু দিলাম। "তোর বাবা জানলে তোকেও জবাই করবে, আমাকেও বাড়ি ছাড়া করবে। সমাজে মুখ দেখাতে পারবো না। গলায় দড়ি দিতে হবে।"  আমি কানের কাছে মুখ নিয়ে বললাম 'কেউ কিছু জানবে না। বাবা সমাজ কেউ জানবে না। এটা তোমার আমার সিক্রেট। মা প্লিজ রাগ করো না।' "এই মুখ নিয়ে কি হিসেবে মা ডাকিস, লজ্জা করে না"। "তাহলে কি বলে ডাকবো, বউ বলে ডাকি?" বলে মাকে ঘুরিয়ে নিয়ে ঠোঁটে চুমু দিলাম। "তুই একটা শয়তান" বলে মা নিজেকে ছাড়িয়ে উঠে পড়লেন। ভাবলাম বাঁধরুমে যাবে, কিন্তু দরজা খুলে রুমের বাইরে গেল। চিন্তায় পড়ে গেলাম, বাবাকে বলবে না তো ডেকে। মা আবার ভিতরে চলে এলেন, এসে দরজা ভালো করে লাগিয়ে দিলেন। কিছুটা আশ্বস্ত হলাম। শাড়ির আঁচল এ পেঁচিয়ে আনা কিছু বের করে বিছানায় এলেন। দেখলাম কোরআন শরীফ। "যা করেছিস করেছিস, ছুঁয়ে বল আর কখনো বেয়াদবি করবি না আর এই কথা কাউকে বলবি না"। 
- আমি তো কখনো বেয়াদবি করিনি কোন দিন। তাহলে ওটা কেন বলবো?
-- আজকে কি করেছিস?
-সেক্স করেছি। 
--এসব হবে না, আমাকে স্পর্শ করবি না, কথা দিতে হবে।
 আমি মাকে আবার শক্ত করে জাপটে ধরলাম আর বললাম এরকম কথা দেয়া সম্ভব না। মা তুমি যেটা সম্ভব সেটা বলো। আমি কথা দিবো।
-- কথা দে কখনো এই কথা প্রকাশ হবে না।
-তার আগে তোমাকে কথা দিতে হবে তুমি আমার হবে।
-- এটা কিভাবে সম্ভব?
- আজকে যেভাবে সম্ভব হয়েছে।
-- সমাজে মুখ দেখানো যাবে না রে, মানুষ ছিছি করবে। 
-কেউ জানবে না। আমরা সেভাবে করবো। বলো তোমাকে আমি আজকের মত পাবো।
--কথা দে কেউ জানবে না।
-ওকে।

এরপর কোরআন ছুঁয়ে শপথ করলাম এই কথা কাউকে জানাবো না। এরপর মাকে বললাম তুমি ছুঁয়ে বলো আমার হবে। মা কিছুটা দ্বিধা নিয়ে বললো ওকে। 
-রাজি তো? সুযোগ পেলে দেবে তো সব কিছু।
-- আচ্ছা।

আমি মায়ের হাত থেকে কোরআন নিয়ে পাশের টেবিলে রাখলাম। মা বাঁধরুমে গেল। আমি রুমের লাইট জ্বালিয়ে দিলাম।

মা বাঁধরুম থেকে ফিরে অবাক হয়ে বাতি নিভিয়ে দিতে গেল। আমি মাকে জড়িয়ে ধরে বললাম প্লিজ বাতি জ্বলা থাকুক। 
-কেন?
--তোমাকে দেখবো।
- কেন কোন দিন দেখিস নি?
-- অনেকবার দেখতে চেয়েছি। দেখতে পারিনি মনের মতো করে। আজ দেখবো মন ভরে।

বলে তার দু হাত ধরে মুখোমুখি দাঁড়াকরলাম। গভীর রাতে ঝলমলে আলোয় এলোমেলো শাড়িতে মন ভরে মাকে দেখতে লাগলাম। উঁচু হয়ে যাওয়া বুক। ফোলা ফোলা ঠোঁট। মমতাময়ী মায়ের মমতাভরা মুখ। সব দেখছি। মা অবাক হয়ে
-তোর অনেক সাহস। আমি তোর মা। কিভাবে এই সাহস হলো তোর।
--প্রেম মানুষকে অনেক সাহস দেয়। প্রেম মানে না সম্পর্ক।
-অনেক বড় হয়ে গেছিস। 
মাকে আরো কাছে টেনে নিলাম। মা এতক্ষন ছাড়ানোর হালকা চেষ্টা করছিলেন। এখন না করে দাঁড়িয়ে থাকলেন। আমি জড়িয়ে ধরে মুখের কাছে মুখ আনলাম। মা সরিয়ে নিল না। চুমু বসিয়ে দিলাম। গভীর রাতে খাটের পাশে মাতাকে পুত্র চুমু খেতে লাগলো। মা শীতল ভাবে দাঁড়িয়ে থাকলেন।

-মা চলো বিছানায়।
মা যেন পুত্রের সহবাসের আহ্বানে চমকে উঠলেন। 

চলবে.....
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অসাধারণ। আশা করি গল্প টা অনেক সুন্দর হবে
[+] 1 user Likes Sexymart's post
Like Reply
#3
খুব সুন্দর শুরু। কিন্তু দুঃখের বিষয় আপনি লেখা কন্টিনিউস করেন না।
বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড 
http://biddutroy.family.blog
[+] 2 users Like Biddut Roy's post
Like Reply
#4
উফফ্ প্রেমাতাল
[+] 1 user Likes janeman's post
Like Reply
#5
(03-12-2022, 01:14 AM)Biddut Roy Wrote: খুব সুন্দর শুরু।  কিন্তু দুঃখের বিষয় আপনি লেখা কন্টিনিউস করেন না।

ব্যস্ততা লেখার শত্রু ভাই।
Like Reply
#6
ভাই খুব সুন্দর গোছানো গল্প।। আপডেট চাই
[+] 1 user Likes Uthsho's post
Like Reply
#7
জমে গেছে গল্প দারুন বড় করে আপডেট চাই
[+] 2 users Like bappyfaisal's post
Like Reply
#8
দুর্দান্ত লেখনী। চালিয়ে যান।

লাইক রেপু ৫ স্টার দিয়ে সাথেই আছি।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 3 users Like Chodon.Thakur's post
Like Reply
#9
গল্প খুব ভালো ও সুন্দর লাগছে এর পরের আপডেট পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#10
ভালো লেখা। চালিয়ে যান
[+] 1 user Likes Bhogu's post
Like Reply
#11
বেশ লিখছেন কিন্তু আপনি, থামবেন না যেন....
[+] 1 user Likes Neelima_Sen's post
Like Reply
#12
Khub dundor boss. Valo hocce
[+] 1 user Likes The-Devil's post
Like Reply
#13
(03-12-2022, 01:53 AM)tm2021 Wrote: ব্যস্ততা লেখার শত্রু ভাই।

ভাই আজকে কি পর্ব আসবে না? কয় বার যে চেক করলাম। আর সহ্য হচ্ছে না
[+] 2 users Like Sexymart's post
Like Reply
#14
Please চালিয়ে যান পাশে আছি। ধন্যবাদ আপনাকে।
[+] 1 user Likes Vola das's post
Like Reply
#15
Awesome Dada plz continue
[+] 1 user Likes Crownm's post
Like Reply
#16
জমে গেছে গল্প দারুন বড় করে আপডেট চাই
[+] 1 user Likes bappyfaisal's post
Like Reply
#17
পাকা হাতের লেখা
[+] 1 user Likes radio-kolkata's post
Like Reply
#18
Golpoto joma khir Akon Baki ta pata cai.
[+] 1 user Likes pink9's post
Like Reply
#19
যদিও অবাস্তব কিন্তু লেখকের হাতের গুণে বাস্তব মনে হচ্ছে।
Like Reply
#20
ভাই প্লিজ আজকে একটা আপডেট দিন
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)