Poll: Preferred Genre:
You do not have permission to vote in this poll.
Erotic Thriller
28.57%
4 28.57%
Adultery
71.43%
10 71.43%
Total 14 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 32 Vote(s) - 2.91 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Thriller তুলসী : দি অ্যাডভেঞ্চারস অফ আ বেঙ্গলি হাউসওয়াইফ (Completed)
#1
Rainbow 
ফিরে এলাম একটা নতুন গল্প নিয়ে, তবে এইবারের গল্পটা আমার রচিত নয় | 
এই গল্পটা দ্যা থার্ড আই-এর দ্বারা রচিত, তবে এই গল্পটাতে আমার লেখনির কিছুটা স্বাদ আপনারা নিশ্চয়ই পাবেন। এটি আসল গল্পের এক্সটেনডেড এডিসান  
এই গল্পটি নেওয়া হয়েছে লিটেরোটিকা সাইট থেকে। গল্পটি এরোটিক থ্রিলার, আডালটারি জনরার। 
এই গল্পটিতে এমন দৃশ্য থাকতে পারে যা সব পাঠকদের জন্য উপযুক্ত নাও হতে পারে, তবে আমি আশা করি এই গল্প পড়ে আপনাদের সবারই বেশ ভালো লাগবে |     



[img][Image: Foto-Jet-1-2.jpg][/img]

দি অ্যাডভেঞ্চারস 
অফ আ 
বেঙ্গলি হায়া



এই গল্পটা একটা অলীক বস্তু । অন্যথায় নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, ব্যবসা, স্থান এবং ঘটনা হয় লেখকের কল্পনার ফসল বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটা প্রাপ্তবয়স্কদের জন্য। 
[+] 5 users Like Anuradha Sinha Roy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অগ্রিম শুভেচ্ছা ও শুভকামনা রইলো।
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
[+] 2 users Like Boti babu's post
Like Reply
#3
পর্ব ১


তুলসী আজ একটু অন্যমনস্ক। অবশ্য আজ কেন? উইকএন্ডগুলো এই রকম ফাঁকা ফাঁকা একা একাই তো কেটে যায়। ছেলে আই.সি.এস.ই দিয়েছে, স্কুল ও স্কুলের বন্ধু-বান্ধবিদের নিয়েই ব্যস্ত। নিজের খেয়াল খুশিতে নিজের ছন্দে বাড়িতে আসে যায়, হোটেলের মতন । আর সমীর তো কোলকাতায় থাকেই না, প্রায়েই অফিসের কাজে দিল্লি আর বম্বে আর যখন থাকে সে তো মিশনের কাজেই ব্যস্ত। 

ওইদিকে মিশনে তুলসীর আবার খুব একটা সুবিধে হয় না। সেখনে যতো সব মাসীমা মার্কা মহিলারা বড় বড় বুলি আওড়ায় আর জ্ঞান দেয়, আর সমীর যেন সেই সব হাঁ করে শোনে আর সূক্ষ্ণ বিশ্লেসন করে। যতো সব ভন্ডামি। বছর দশেকের বড় সমীরকে বিয়ে করার সময় তার বান্ধবি বিনু তাকে অবশ্য সাবধান করে ছিল যে তার মত এমন হাসিখুসি ডাইনামিক মেয়ে কেন এমন এক বুড়ো কে বিয়ে করছে? কিন্তু সে নিয়ে আর ভেবে কি হবে? প্রেমের জোয়ার, সমীরের চটুল কথা আর বাবা-মায়ের মেয়েকে ঘাড় থেকে নাবানোর তাড়া সব মিলিয়ে সে আজ এইখানে এসে একা দাঁড়িয়েছে। সংসারে কোন অভাব নেই কিন্তু শুন্যতা আছে। সি.এ.ইন্টার পাশ করেছিল বটে কিন্তু বিয়ের পর ফাইনালটা আর দেওয়া হয়নি তুলসীর। তবে সেই সি.এ.ইন্টারের জোরেই এশার এন্জিনিয়ারিং নামের একটা ছোট কোম্পানিতে সে একাউন্টেসের কাজ দেখে। তাই উইকডেগুলো মোটামুটি কেটে যায়, অফিসের কাজে আর কোলিগদের সাথে হাহাহিহি করে। ভাল কাজের জন্যে আর সর্বদা হৈহুল্লোড়ের জন্যে তুলসী অফিসে খুব পপুলার। মুস্কিল হয় বাড়িতে আর উইকএন্ডে। যখন আমাজন প্রাইম, নেটলিক্স আর হৈচৈ নিয়ে তাকে দিন কাটাতে হয়। যেমন আজ দুপুরটা কাটল।

কিন্তু দুপুর আর কাটে কৈ? প্রথম প্রথম ওয়েব সিরিসের বোল্ড শোগুলো দেখতে ভালোই লাগতো। বিশেষ করে আমেরিকান বা সাউথ আমেরিকান শোগুলো যেখানে পুরো খুলে ন্যাংটো ছেলেমেয়েদের কেরামতি দেখাতো। তারপর একদিন অফিসের এক পোঁদপাকা মেয়ের কাছ থেকে প্রক্সি ব্যাপারটা বুঝে নিয়ে, সোজা পর্ণহাব আর এক্সভিডিওসের দোরগোড়ায় পৌঁছে গেল তুলসী। বাপরে! সেখানে কত রকমের পর্ণ, কত রকমের চোদাচুদি। সাদা, কালো, সরু লিকলিকে, মোটা, বুড়ো কতো রকমের বাঁড়া র খেলা যে তুলসী দেখেছে যে সে বোধহয় একটা কামসুত্র নিয়ে ডক্টরেট করে ফেলতে পারে। কিন্তু শুধু দেখলেই কি হয়? স্ক্রিনে বাঁড়ার ভেল্কি দেখলে, নিজের গুদে রস এসে যায়। নিজের আঙুল ঢুকিয়ে জোরে জোরে ঘষে ঘষে কিছুটা উত্তেজনা বাড়ানো যায়। খালি ঘরে, খাটে একলা শুয়ে তুলসী চিৎকার করে, নিজের কামজ্বরের জোয়ারে ভেসে চলে, যতক্ষণ পারে নিজেকে উত্তেজনার তুঙ্গে আটকে রাখতে চেষ্টা করে । কোন কোন দিন, কামের তাড়নায় শাড়ি, সায়া, সালোয়ার, প্যান্টি সব খুলে ফেলে, ন্যাংটো হয়ে, পাশবালিশের ওপর উঠে সেটাকেই ড্রাই হাম্পিং করে । মনে মনে ভাবে যে অফিসের কোন হ্যান্ডসাম স্টাড ছোকরা কে দিয়ে লাগাচ্ছে। কিন্তু সে আর কতক্ষন? মনগড়া সুপারহিরোরা মন থেকে হারিয়ে যায়। খাটের ওপর একলা তুলসী ন্যাংটো হয়ে পড়ে থাকে। কপাল ভাল হলে ঘুমে চোখ লেগে যায়  তার। 

গতকাল রাতেও সে সমীরের ছোট্টো বাঁড়াটা নিয়ে কিছুক্ষন প্রথমে নাড়াচাড়া আর পরে টানাটানি করার চেষ্টা করেছিল । খাড়াও হয়েছিল। কিন্তু সমীরের আজ কি সব উৎসব ছিল। ভোরে উঠতে হবে বলে তাই সে পোঁদ ঘুরিয়ে শুয়ে পড়েছিল। তুলসীকে বলেছিল বিরক্ত না করতে। কি আস্পর্ধা । বিয়ে করা বৌ বরের নুনুতে হাত দিলে বিরক্ত করা হল? তবে কি বৌ পাড়ার দাদা-কাকাদের নুনু নিয়ে খেলা করবে? রাগে দুঃখে নিজেই নিজের গুদমন্থন করে একটা হাফ-শীৎকার ছেরে ঘুমিয়ে পড়েছিল। 

তাই আজ সকাল থেকে বাবা-ছেলে দুই হাওয়া। বাবা তার ধর্ম-কর্মে আর ছেলে নাকি তার বন্ধুদের সঙ্গে কার এক বাগান বাড়িতে পিকনিক। ফিরতে রাত হবে। ছেলের বান্ধবিগুলোকে দেখলে রাগ হয়। না না রাগ নয়, নিজের জন্যে দুঃখ্য হয়। আসলে ভয় করে। ছিপছিপে বডি, টাইট বুক, খোলা মেলা জামার ফাঁক দিয়ে অনেকটাই গা দেখা যায়। আসলে গা দেখায়। ছেলেরা দেখলে দোষ কি? প্রাচিন, পাশবিক মনোবৃত্তি। যৌন আবেদন আর আকর্ষণ। তার দিকে কি কেউ আর দেখে? বয়স হয়েছে। কোমোর অবধি ঘন কালো চুল ছিল, এখন ছোট হয়ে পিঠের মাঝে। তাও তো একটু সখ করে লালচে রং করেছে। বয়েসের চাপে শরীরটা একটু মোটা হয়ে গেছে। কিছুদিন জিম করে রোগা হওয়ার বৃথা চেষ্টা করেছিল। এত হ্যাপা পোষায় না । শেষে অফিসের এক হ্যান্ডসাম স্টাড বন্ধু বলেছিল, "তুলসী-দি, তোমায় আর রোগা হতে হবে না।তুমি আমাদের কাছে এই রকম গোল গাল‌ই ভালো। পারলে জড়িয়ে ধরে স্কুইস করি।" তুলসীর কথাটা ভালো লেগেছিল। "তা একটু ভাল করে স্কুইজ কর না বাবা, মাইগুলো টিপে দে। " কিন্তু সে কথা মনে মনেই ভেবেছিল, মুখে বলার সাহস হয়নি।

খাট থেকে উঠে পড়ে তুলসী আর্শির সামনে নিজের শরিরটা খুঁটিয়ে দেখছিল। একটু হেভির দিকে হলেও, নট ব্যাড। ধবধবে ফর্ষা রং, স্লাইট চ্যাপটা নাক,রোসি চিক্‌স, বড় বড় টানা চোখের ওপর স্টাইলিশ লাল ফ্রেমের চশমা। গুদমন্থনের জন্য সালোয়ারটা খোলাই ছিল, তাই একটানে কামিজ খুলে ফেলে তুলসী তার নিজের ন্যাংটো শরিরটা দেখতে লাগলো। বড় বড় বুক, কিন্তু একেবরেই ঝুলে যায় নি। অফিসের স্টাডের কথায়, বেশ স্কুইসেবল্। সেই কথাটা মনে পড়তেই নিজের হাতটা আপনা হতেই বুকের বোঁটায় চলে গেল তুলসীর আর সেগুলো নিয়ে নাড়াচাড়া করতেই সেগুলো শক্ত হয়ে উঠলো। বুকের তলায় ফর্ষা পেট আর তার তলায় ঘন ঝাঁট-জঙ্গলের আড়ালে আবৃত, সেই বিখ্যাত যোনিদ্বার, যার চিরন্তনি আকর্ষণে পুরুষ মানুশের ছুটে আশার কথা।

"কিন্তু শালা সমীর আসে না কেন?" এই কথা ভাবতে ভাবতে তুলসীর হাত বুকের বোঁটা থেকে নেমে আবার গুদের ভেতর চলে গেছে। চোখটা বুঝে অফিসের সেই স্টাডের কথা ভাবতে ভাবতে ক্লিটোরিসটা ঘষতে শুরু করেছে কিন্তু উত্তেজনার পারদ বাড়ার আগেই ছন্দ পতন হয়ে গেল ফোনটা বেজে উঠতে। মিশনের মিলি বোস কল করছেন। আর তিনি যা বললেন, তা শুনে, প্রথমে তুলসীর গুদের রস শুকিয়ে গেল আর তারপর মাথাটা গরম হয়ে গেল। "শালা হারামি সমীর.." 
Like Reply
#4
জমজমাট শুরু।
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
[+] 1 user Likes Boti babu's post
Like Reply
#5
daruun suru.....ebar Tulsi office a choto choto pit kata blouse ar nabhir theke onek nichu kore saree pore jak ar stud cheleder attract kore bichanay tuluk ,,,,chalye jao guru , hebby jocche
[+] 1 user Likes Mehndi's post
Like Reply
#6
Good start
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#7
পর্ব ২


"ম্যাডাম, আপনার হাসবেন্ড, মানে সমীর বাবু এক‌ই সঙ্গে আরো অন্য দুজন মহিলার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন ।"

কানু দত্ত ঝানু গোয়েন্দা। একেবারে সোজা সাপটা কথা বলে। এই কারণেই তিনি আই.পি.এস এ জয়েন করেও মন্ত্রি-এম.এল.এ-দের অন্যায় আবদার মানতে পারেননি । সিনিয়ার অফিসারদের মেরুদণ্ডহীন চামচাগিরি সহ্য করতে না পেরে, আই.পি.এসের মুখে ঝামা ঘষে দিয়ে রিজাইন করেছিলেন। বেরিয়ে এসে পেরিমিটার কন্ট্রোলস নামে নিজের প্রাইভেট সিকিউরিটি কোমপানি চালু করেন। আর সেই কোমপানির ইনটেলিজেন্স ডিপার্টমেন্টে তুলসীকে নিয়ে এসেছিল তারই অফিসের কোলিগ-বান্ধবি ইরা ওরাঁও । ইরা তুখোড় মেয়ে। আই.আই.টি.মাড্রাসের সিভিল ইন্জিনিয়ার। যেমন ডিসাইন করে তেমন দু-দুজন বয় ফ্রেন্ডকে নাচিয়ে বেড়ায়। তুলসীর চেয়ে বয়েসে অনেকটাই ছোট সে, বছর দুই হল আই.আই.টি. থেকে পাশ করে তুলসিদের কোমপানিতে ক্যাম্পাস রেকরুট। ছোট করে কাটা চুল, কালো রং, চ্যাপটা নাক, কিন্তু ভিষণ বুদ্ধিদিপ্ত আর চঞ্চল চোখ। জিনস আর হাফ টি-শার্ট পরে, জিম করা হাতের মাসল গুলো দেখা যায়। তুলসীকে দিদির মতো ভালবাসে আবার যত পর্ণভিডিও ওদের দুষ্টু মেয়েদের গ্রুপে পোস্ট করে। তার‌ই পরামর্শে তুলসী কানু দত্তের সার্ভিস নিতে এসেছে।

"দু জন মহিলা ইনভল্ভ্ড। এক রাণু সেন, ৪৫ বছেরের ডিভোর্সি, করপোরেট সেক্টরে নাম আছে। কয়েক বছর হল সমীর বাবুর কোমপানিতে জয়েন করেছেন সিনিয়ার মানেজার হিসাবে। সমীর বাবুর সঙ্গে সব সময়ে টুরে যান। এক হোটেলে থাকেন। এবং তার পরে হোটেলের ঘরে কি করেন সেটা আপনি বুঝে নিন।"

"হমমম... রানু সেনের নাম শুনেছি আমি। খুব একমপ্লিশ্ড মহিলা। আমার মতো এমন মোটা বি.কম. নয়।"

"আরে নিজেকে ওরকম ছোট করবেন না ম্যাডাম। সমীর বাবু ইস কোয়াইট আ রাসকেল। কিন্তু এই ব্যাপারে ওনাকে ধরা খুব শক্ত। মিস সেন খুব স্মার্ট। কোন হার্ড এভিডেন্স নেই আর এমনিতে, অফিসের কাজে দুই কোলিগ একসঙ্গে যেতেই পারে।"  

"দাঁড়াও বাছাধন...আজকে বাড়িতে গিয়েই শালার টুঁটি টিপে ধরবো", রাগে ফুঁসে উঠে বলে উঠল তুলসী।

"ওকে...ওকে...বাট তার আগে দ্বিতীয় মহিলার কথা শোনা যাক", পাশ থেকে ইরা বলে ওঠে। 

"দ্বিতীয় মহিলার নাম হল স্বাতি ঘোষাল। ফার্স্ট ইয়ার বি.কমের. ছাত্রি আর এসপায়েরিং মডেল। নিজের খর্চা চালাবার জন্যে ফ্রিলান্স এসকর্ট সার্ভিস করে।"

"ওহ! যাকে সোজা কথায় বলে কল-গার্ল।", ইরা বলে উঠল। 

"হ্যাঁ সেক্স-ফর-মানি । তবে ম্যাডাম আমার কেন জানি না মনে হয় যে স্বাতির সঙ্গে সমীরের বোধহয় কিছুটা কিংকি বা নন-ন্য়াচারেল সেক্সুয়াল রিলেশন থাকতে পারে।"

"ওহ আই সি! তবে কি সাডো-ম্যাসোকিস্ম? মানে সমীরকে কি স্বাতি ন্যাংটো করে চাবুক লাগায়?", 

"হাঁ আর এইখানেই আমারা একটু ধোঁয়াশায় রয়েছি। আমাদের ট্রাডিশনাল পদ্ধতিতে আর কিছু খবর বার করতে পারছিনা.. ", কানু দত্ত বলে উঠলেন । 

"ট্রাডিশনাল পদ্ধতিতে নয়, তার মানে নিশ্চয় নন-ট্রাডিশনাল কিছু ভেবেছেন আপনি।", তুলসী বলে উঠল। 

"হ্যাঁ ভেবেছি", তুলসীর দিকে তাকিয়ে বলে উঠলেন কানু দত্ত, তারপর আবার বললেন, "তার জন্যে আমাদের সাইবার-সেলের সাহাজ্য নিতে হবে।"

"পুলিসের সাইবার-সেল?", তুলসী বলে উঠল। 

"আরে না না। ওসবের চাইতে আমাদের কাছে আরও মোক্ষম অস্ত্র আছে...আর সেটা হল আমাদের তুখোড় হ্যাকার - 'কেটুমি'। তার কাছে এসব নাকের নস্যি।" 

"কেটুমি? সে আবার কে?" ভ্রু কুঁচকে প্রশ্ন করে উঠল তুলসী আর তার সেটা শুনে কানু গোয়েন্দা হোহো করে হেসে উঠলেন। "কেটুমি অর্থাৎ কৃষ্ণকিশোর মিত্র - কে.২.মি. আমাদের জেন-Y স্টাফ। ও আবার আমাদের বুড়োদের মতো দশটা-পাঁচটা অফিসে আসে না। বেশির ভাগ সময়ে ওয়ার্ক-ফ্রম-হোম করে।" 

"তাহলে কেটুমির সঙ্গে কি করে দেখা হবে?", তুলসী বলে উঠল। 
Like Reply
#8
দারুন তো !!
clps
[+] 2 users Like ddey333's post
Like Reply
#9
Khub valo
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#10
Good Starting
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#11
Great start  yourock like and repu added

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply
#12
Superb clps
[+] 1 user Likes Shankho's post
Like Reply
#13
পর্ব ৩


কানু দত্তর থেকে ঠিকানা নিয়ে পরের শনিবারে কেটুমির বাড়িতে হাজির হয়ে গেল তুলসি আর ইরা। কেটুমির বাবার  ইমপোর্টেড ঘড়ির বিরাট ব্যবসা। প্রাসাদোপম বাড়ি। আর সেই বাড়িরই দোতলায় হল কেটুমির ডেন। কেটুমির ঘরের ভেতরাটা কিছুটা আলো-আঁধারি। এক কোনে একটা বাঙ্ক বেড। নীচের দিকের বেডের ওপর রাজ্যের জামাকাপড় ছড়ানো। ওপরের বেডটায় বিছানা করা। উল্টো দিকের কোনে দুটো টেবিলের ওপর তিন-চারটে বড় বড় গেমিং কমপিউটার। নানা রকমের আলো ব্লিংক করছে সেগুলোতে। ঘরের চারিদিকে ছড়িয়ে রয়েছে দুটো আর্গোনোমিক চেয়ার আর একটা বিনব্যাগ। ঘরের এক পাশে দেওয়ালের গায়ে একটা গোল টেবিল। তাতে একটা কফি মেকার আর দু-তিন ক্যান রেড-বুল এনার্জি ড্রিংক রাখা। এ ছাড়া, ঘরের চার দেওয়ালে চারটে বড় বড় গ্লসি পোস্টার লাগান; ম্যাট্রিক্সের ক্যারি-আন-মস, কিল-বিলের উমা থার্মান, চার্লিস এন্জেল্সের লুসি লিউ আর হ্যাকারদের গুরুদেব, অ্যাননিমাসের হাঁসি হাঁসি গোঁফ ওয়ালা সেই বিখ্যাত মুখোষ। 

"আরে কানু-দা যদি বলতেন যে দুজোন ম্যাডাম আসবেন, তাহলে আমি‌ নিজেই অফিসে চলে যেতাম। আপনাদের কষ্ট করে এখানে টেনে আনতাম না" কেটুমি বলে উঠল।  

সেই শুনে ইরা বলল, "আর বাবা...সেটা করলে আমাদের এই অসাধরণ হ্যাকর্স ডেনে ঢোকার সৌভাগ্য হত না" 

ওইদিকে তুলসির নজর কিন্তু হ্যাকার্স ডেনের থেকে হ্যাকারের দিকে বেশি । নিজের ছেলের থেকে একটু বড় হলেও তার চোখ গিয়ে পড়লো কেটুমির বডির ওপর। খুব একটা লম্বা-চওড়া স্টাড টাইপা না হলেও, একটা ইজি গ্রেস আছে। মুখটা সরল কিন্তু খুব‌ই বুদ্ধিদিপ্ত - ওপেন ইউনিভার্সিটির করেস্পন্ডেন্স কোর্সে ম্যাথেমাটিক্সে থার্ড ইয়ার। কানু দত্ত বলেছে যে সে কমপিউটার পাগল। তার বাবা বুঝিয়েছে যে গ্রাজুয়েশন না করলে এ দেশে কোন ভবিশ্যত নেই, তাই কলেজে গিয়ে সময় নষ্ট না করে, ঘরে বসেই, হোয়াইট্-হ্যাট হ্যাকারের কাজ করার সঙ্গে কলেজের যাবতিয় ক্লাস আর এসাইনমেন্ট করে। বছরে দুবার গিয়ে পরীক্ষা দিয়ে আসে। তুলসির নজর অবশ্য কেটুমির হ্যাফ পান্টের তলা দিয়ে বেরিয়ে থাকা ওর ফর্সা পায়ের দিকে। সামান্য একটু লোমে ঢাকা।  

"মিস্টার মিত্র আপনি কি এখানে বসে সব কমপিউটারই হ্যাক করতে পারেন?" টেকনিকাল ব্যাপারে খুব কোতুহল থাকাতে সেই প্রশ্ন না করে থাকতে পারল না ইরা। 

"হ্যাঁ পারি। মানে মোটামুটি সাধারণগুলো পারি। তবে সি.আই.এ এর মেসিন নিশ্চয়ই পারবো না..." বলে হেসে উঠল কেটু, কিন্তু পরক্ষণেই মনে হল যেন সে একটু থতমত খেয়ে গেল। বেশ অপ্রস্তুত হয়ে সে বলল,  "মা...মানে আমাকে...মিস্টার বলছেন কেন? সবাই তো আমাকে কেটু বলে। মানে আমি একবার চাইনিজ পি.এল্.এ. ৬১৩৯৮ পেনিট্রেট করেছিলাম।"

কেটুর আওড়ানো সেই শেষ বস্তুটা যে কি সেটা ইরা বা তুলসি কেউই ঠিক করে বুঝলো না। তবে ওরা এইটুকু বুঝলো যে ছেলেটা দুজন মহিলার সামনে বেশ অপ্রস্তুতে পড়ে পড়েছে। বুদ্ধি থাকলেও, সোশাল স্কিল একেবারেই নেই। মেয়েদের সামনে বেশ আড়োষ্ট।

কেটুকে সেই ভাবে অস্বস্তিতে পড়তে দেখে ইরা ওকে আশ্বস্ত করে বলল,  "রিলাক্স...রিলাক্স কেটু, ডোনট প্যানিক্। মিস্টার দত্তর কাছে আমরা তোমার টেকনিকাল স্কিলের সব কথা শুনেছি। তবে এখন তুলসিদিকে তোমায় একটু হেল্প করতে হবে..."

কানু দত্ত আগে হতেই ব্যাপারটা কেটুকে জানিয়েছিল, তুলসি আর ইরা আরও একটু পরিষ্কার করে ওকে সব কিছু বুঝিয়ে দিল। তুলসীর কথা শুনতে শুনতে বেশ কিছুটা স্বাভাবিক হয়ে উঠল কেটু। কেটু এক মনে সব কথা শুনে, দু একটা প্রশ্ন করল। 

সব শুনে কেটু বলল, "আমাদেরকে শুধু সমীর বাবুর হোয়াটস‌আপ আর ই-মেল হ্যাক করে কিছু খবর, ছবি আর ভিডিও বার করতে হবে, তাই তো?"

"হ্যাঁ আর তাহলেই পাখি খাঁচায় ধরা পড়ে যাবে", ইরা বলে উঠল। 

"ঠিক আছে, কিন্তু এই কাজটা করতে আমার তুলসি ম্যাডামের একটু সাহাজ্য লাগবে"

কেটুর মুখে সেই কথা শোনামাত্রই তুলসী নিজের চেয়ার থেকে উঠে বলল, "কিন্তু তুলসি ম্যাডাম যে তোমার কোন সাহাজ্য করতে পারবে না কেটু", এই বলে কেটুর পেছনের গিয়ে দাঁড়াল তুলসী, তারপর আবার বলল, "কিন্তু তুলসি-মাসিকে তুমি যা বলবে তা সে সঙ্গে সঙ্গে করে দেবে।" বলেই কেটুর পিঠে আলতো করে হাত রাখলো তুলসী, মানে না রেখে আর পারলো না ।

তুলসীর সেই ব্যাবহারে এবার লজ্জায় ফিক করে হেঁসে ফেললো কেটু, তারপর বলল, "ঠিক আছে, তুলসি-মাসি। তাহলে শোন । আমি তোমায় দুটো মিম ইমেজ ফাইল পাঠাবো। তুমি একটা হোয়াট্স্‌আপ করে সমীর বাবুকে পাঠাবে, আর আরএকটা, দু এক দিন পরে, আবার পাঠাবে। যে কোন একটায় ক্লিক বা ট্যাপ করলেই আমার তৈরী একটা ছোট্ট ভাইরাস প্রথমে ফোনে আর তারপর লগইন করা যেকোনো ডিভাইসে মানে ল্যাপটপে বা ট্যাবে চলে যাবে। তারপর সেই ডিভাইসের মেল বা ফোনের মেসেজ সব কিছুই দেখতে পাবো আমরা" 

"বাবাহ! এসব এত...এত‌ সহজ?" তুলসী অবাক হয়ে বলে উঠল। 

"হ্যাঁ এত‌ই সহজ। আর সেই জন্যই তো অচেনা নাম্বার থেকে কোন ইমেজে বা লিঙ্ক এলে তাতে কখনও ক্লিক করতে নেই। কিন্তু এখানে, তোমার কাছ থেকে সেই রকম কোন মেসেজ পেলে উনি সাসপেক্ট করবেন না। হ্যাকিং এ একেই বলে সোশাল এন্জিনিয়ারিং ।" 
Like Reply
#14
Khub valo hoyeche
Like Reply
#15
Darun hocche didi..
Like Reply
#16
দারুণ দারুণ দাদা...
Like Reply
#17
বাঃ, খুব ভালো, এই প্রথম কোনো বুদ্ধিদীপ্ত গল্প এই সাইটে পড়তে যাচ্ছি, আপনাকে শুভেচ্ছা জানাই, অপেক্ষা করছি এই গল্পের আপডেট পড়ার জন্যে।
Like Reply
#18
Darun darun chalia jan
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
Like Reply
#19
পং্খা
Like Reply
#20
পর্ব ৪


"ছেলেটি বেশ ভাল, তাই না?"

"হ্যাঁ, আমার দুই মক্কেলের থেকে অনেক অনেক ইন্টেলিজেন্ট। তারা তো কেবল চুলে রং করে আর গিফ্ট দিয়ে আমায় ইমপ্রেস করার চেষ্টা করে।" নিজের লাটেতে একটা সিপ দিতে দিতে বলে উঠল ইরা। কেটুর বাড়িতে থাকা কালীনই কেটু ওদের কফি অফার করেছিল, কিন্তু আজ প্রথম দিন বলে তুলসী একটু কিন্তু বোধ করেছিল। আর সেই জন্যই কেটুর বাড়ি থেকে বেরিয়ে চিত্তরঞ্জন আভেনেউএর সি সি ডিতে হানা দিয়েছিল ওরা দুজন।

ইরার মুখ থেকে সেই কথা শোনামাত্রই তুলসী বলল, "এই...এই ইরা, তুই কিন্তু ওর দিকে একদম হাত বাড়াবি না।"

"কেনওওও? কেন গো তুলসী-দি? তুমিও কি এবার কাউকে নিজের টাঁকে গুঁজে রাখতে চাইছো?" বলে ইরা হেঁসে ফেলে। 

"যাহ্‌! কি যে বলিস তুই! ও তো আমার ছেলের মতন" বলে তুলসীও হেঁসে ফেলল। 

"ও তাই বুঝি? আর সেই জন্যই বুঝি ওর গায়ে হাত বোলাচ্ছিলে তুমি? ইসস সত্যি তুলসী দি, আর কিছুক্ষন ওই ডেনের ভেতরে থাকলে তুমি বোধহয় ওকে ঠিক চুমু খেয়ে, না মানে হামি খেয়ে দিতে, ঠিক নিজের ছেলে মনে করে। তাই না?" এই বলে ইরার সে কি খ্যাক খ্যাক করে হাঁসি। থামতেই চায় না।

"ইসসস! তুই কি দুষ্টু মেয়ে মাইরি। বড় দিদির সঙ্গে কি করে কথা বলতে হয়, তাও শিখিসনি।" বলে এবার নিজেও হেসে ফেললো তুলসী আর সেই সাথে গুনগুন করে গান গেয়ে উঠলো ইরাঃ 

"চাঁদ দেখতে গিয়ে আমি তোমায় দেখে ফেলেছি..."



প্রায় এক সপ্তাহ কেটে গেল, কিন্তু কেটুর কাছ থেকে কোন 'খবর'ই পেল না তুলসী। 'খবর'? নিজেকে নিজে প্রশ্ন করে উঠল তুলসী, 'না, সেটাকে খবর বলা চলে না'। যদি একটা মানুষ, স্ত্রী থাকার সর্তেও দু দুটো নারীর সাথে ব্যভিচারে লিপ্ত হয়, সেটাকে কখনই খবরের শ্রেণীতে ফেলা উচিৎ নয়। কারন সেটা তখন হয়ে যায় একটা 'কেচ্ছা'।   

সেদিন শনিবার। আর প্রতি উইকএন্ডের মতন আজকেও বাড়িতে একদম একেলা তুলসী। আর নিজের অভ্যাস মাফিক, দুপুরের খাওয়া দাওয়া শেষ করে হাত মখ ধুয়ে নিজের ল্যাপটপটা নিয়ে বিছানায় শুয়েছিল সে। কিছুক্ষণ নেটফ্লিক্স, প্রাইম ভিডিও ঘাঁটবার পর কি মনে হতে ল্যাপটপে ভিপিএনএর অ্যাপটা খুলল সে। তারপর ভিপিএন অন করে ইউ এস এর একটা সার্ভার সেলেকট করল।   

কিছুক্ষণের মধ্যেই ভিপিএনটা কানেক্ট হয়ে গেল আর সেটা হতেই এবার গুগাল ক্রোমে ফিরে গিয়ে সার্চবারে কি যেন একটা টাইপ করে এন্টার মারল তুলসী। আর প্রায় মুহূর্তেই মধ্যেই হাজার হাজার রেজাল্টস ভেসে উঠল স্ক্রিনের ওপর। এইবার সেই রেজাল্টসগুলর মধ্যে থেকে একটা বেছে নিয়ে তাতে ক্লিক করতেই নিজের গন্তব্যে পৌঁছে গেল তুলসী। উফফফ শালা! এখানে যে কত পর্ণ আছে তার কোন ঠিকানা নেই; হাজারে হাজারে কোটিতে কোটিতে কত যে বাহার! সত্যি বলতে, এত জিনিসের মধ্যে থেকে খাঁটি সোনা খুঁজে পাওয়া খুবই শক্ত। আর সেই মতন খানিকখন ধরে কি দেখবে তাই খুঁজে গেল তুলসী। প্রায় পাঁচ মিনিট খোঁজাখুঁজির পর অবশেষে একটা মনের মত ভিডিও পেয়ে তাতে ক্লিক করল তুলসী। আর প্রায় সঙ্গে সঙ্গেই সেটা চলতে আরম্ভ করল।   

ভিডিওটা শুরু হতেই ভিডিওর মুখ্য অভিনেত্রীকে দেখতে পেল তুলসী। এই অভিনেত্রীর ভিডিও সে আগেও অনেকবার দেখেছে। বলতে গেলে এনারই ভিডিও ওর সব থেকে বেশী পছন্দ। উনি সুন্দরী তো বটেই, তবে তার থেকেও যেটা সবাই মানে ছেলে মেয়ে উভয়কেই আকৃষ্ট করে সেটা হল তার ভারী মাইজরা। যদিও ইরার কাছে সে শুনেছে যে সেগুলো আসল নয়, কিন্তু তবুও ইনি খুবই পপুলার; তার নাম অ্যাভা অ্যাডামস। ভিডিওটা একটুখানি এগোতেই ভিডিওর মুখ্য অভিনেতাকে দেখল তুলসী। তাকেও সে আগে অনেক ভিডিওতে দেখেছে। 'ইসসস কি যেন নাম ওর?' হ্যাঁ, জরডি এল নিনো। দেখে কম বয়েসই মনে হলেও ওর বয়স আঠাশ, তবে বেশ তাগ্রাই লিঙ্গ ব্যাটার। তুলসী অন্যমনস্ক হয়ে এইসব সব নিজের মনে মনে চিন্তা করতে লাগল এমন সময় স্ক্রিনে ওদের কাণ্ডকারখানা দেখে ওর হুশ ফিরল। সে দেখল যে ইতিমধ্যে ওদের খেলা শুরু হয়ে গেছে। উফফফ! কত ভাবে কত কায়দায় ছেলেটা যে অ্যাভাকে চুদছে।     

ওইদিকে সেই ভিডিও দেখতে দেখতে ইতিমধ্যে গরম হয়ে উঠতে লাগল তুলসী। আর নিজের সেই গরম কাটানোর জন্য পরনের সমস্ত গাত্র একে একে খুলে মেঝেতে ফেলে দিল সে।  

অবশেষে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় বালিশে হেলান দিয়ে বিছানায় নিজের পা দুটোকে ছড়িয়ে দিল তুলসী।  তারপর একটা হাত নিজের যোনিদেশে কাছে নিয়ে গিয়ে যোনির বাইরের ঠোঁট দুটোকে আলাদা করল। তারপর আস্তে আস্তে ভিতরের ঠোঁটের ভাঁজগুলোর মধ্য দিয়ে নিজের অন্য হাতের মাঝের আঙ্গুলটা দিয়ে ভেতরে চাপ দিলো। উফফফ আঙ্গুলটা নিজের ভগাঙ্কুরের বিপরীতে ঘষা লাগতেই একটা চাপা উত্তেজনায় তুলসীর সারা শরীর থরথর করে কেঁপে উঠল। আর সেই সাথে চোখের সামনে দেখল যে এবার অ্যাভাকে নিজের কোলে বসিয়ে কোলচোদা করছে জরডি। জরডির তলঠাপের তালে তালে অ্যাভার বিশাল স্তনজরা কেঁপে কেঁপে উঠছে আর ওদের চোদাচুদির সে কি আওয়াজ। 

'ইসসসস! কি ভালো হত যদি আমিও পেতাম এরকম একটা সুন্দর তাগ্রাই বাঁড়া' নিজেকে নিজেই বলে উঠল তুলসী আর সেই সাথে কামনায় ভাসতে ভাসতে নিজের ঠোঁট কামড়ে ধরে এবার জোরে জোরে নিজের ভেতর আঙ্গুল প্রবেশ করাতে লাগল।  

চোখের সামনে, নিজ বয়সী এক মহিলাকে, এক কম বয়সী ছোকরার কাছে গাদন খেতে দেখে তুলসী যেন আরও কামুক হয়ে উঠতে লাগল। ওর সারা শরীরে যেন কাঁটা দিতে লাগল আর সেই সাথে ওর মাইয়ের বোঁটাগুলো শক্ত হয়ে উঠল। উহহহ!! আহহহ!!! কি আরাম!!! চোখের সামনে চোদাচুদির দৃশ্য দেখতে দেখতে, আপন গুদ খিঁচতে খিঁচতে এবার আপনা হতেই তুলসীর মুখ দিয়ে বেরিয়ে এল শীৎকার আর তারই সাথে তার কণ্ঠ হতে বেরিয়ে এল তার নামঃ 

"আহহহহহ!!! আহহহহহ!!! আহহহহহ কেটুুউউউউ.......আহহহহ!!! সোনাআহহহহ!!"

সুখে আর কামে বিভর হয়ে নিজের চোখ বন্ধ করে এবার প্রচণ্ড বেগে নিজের পিচ্ছিল গহ্বরের ভেতর আঙ্গুল প্রবেশ করাতে লাগল তুলসী। আর সেই কামের সাগরে ভাসতে ভাসতে নিজের শরীরকে আর সেই চরম সুখের মুহূর্ত থেকে বঞ্চিত করে রাখতে পাড়ল না সে। তবে তুলসী আটকাতে না পারলেও তাকে আটকে দিল ওর বাড়ির কলিং বেল। তুলসীর প্রায় রাগ্মচন হল বলে এমন সময় ওদের বাড়ির কলিংবেলটা বেজে উঠল। উহহহ!! একবার নয়, দুবার নয় তিন তিনবার। ওদিকে প্রতি ঘণ্টা বাজার সাথে সাথে কমে জেতে লাগল তুলসীর কামনা। 

'শালা! আর আসার সময় পেলি না সমীর!!' নিজেকে সেই চরম সুখ থেকে বঞ্ছিত করে অগত্যা ল্যাপটপটা বন্ধ করতে বাদ্ধ হল তুলসী। তারপর মনের সমস্ত খোব বেদনা আর দুঃখ নিয়ে সে বিছানা থেকে উঠে দাঁড়াল।এরপর এক এক করে নিজের বস্ত্র পরে নিয়ে আয়নার সামনে গিয়ে চুল ঠিক করতে যেতেই সে দেখল যে তার চোখে জল। 

ইতিমধ্যে আবার কলিং বেলটা বেজে উঠল। তুলসী আর অপেক্ষা না করে নিজের চোখ মুছে ঘর থেকে বেরতে যাবে কি, এমন সময় ওর ফোনটা বেজে উঠল। 

'এত আজব ঝামেলায় পরলাম আমি!' । একদিকে বেল আর অন্যদিকে ফোন। কোন দিকে যে সে আগে এগবে সেটা বুঝে উঠতে পারলনা তুলসী। 

"ধুর! দাঁড়িয়ে থাক তুই...শালা চিটিইংবাজ!" সমীরের উদ্দেশে বলে উঠল তুলসী আর সেই সাথে বেডসাইডের পাশে থাকা টেবিলের ওপর থেকে ফোনটা নিজের হাতে তুলে নিল। তারপর ফোনটা ধরে কানে লাগাতেই ওপাশ থেকে পুরুষের কণ্ঠস্বর ওর কানে ভেসে এলো ঃ 

""মাসি! জালে মাছ পড়েছে। তুলবে তো তাড়াতাড়ি আমার ডেন‌এ চলে এসো"   
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)