Thread Rating:
  • 18 Vote(s) - 3.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica ভালো থেকো কথিকা - তমাল মজুমদার
#1
ভালো থেকো কথিকা

যে সম্পর্কের কোনো নিশ্চিত ভবিষ্যৎ নেই, সেটা সম্পর্কে মানুষের আগ্রহ ধীরে ধীরে একসময় কমে যায়।  মীরা বৌদি ও আমার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি।  সম্পর্কে তৈরির পর থেকে দুজনই যেন একটা ঘোরের মধ্যে ছিলাম।  সকালে এক রাউন্ড চোদাচুদি শেষ করে বাড়ি গিয়ে কোনো রকমে লাঞ্চ শেষ করেই আবার হাজির মীরা বৌদির বাড়ি।  আবার শুরু উদ্দাম চোদনলীলা।  মীরা বৌদিরও একই অবস্থা।  এক্সট্রা চাবি তো আমার কাছে থাকতোই, পিছনের গেট দিয়ে যখন খুশি ঢুকে পড়তাম।  ঘোষদের বাগানের দিকটা নির্জন বলে কেউ দেখতো না কখন ঢুকছি কখন বেরোচ্ছি।  ওর বাড়িতে ঢোকার পর মীরা বৌদি যেন এক সেকেন্ডও নষ্ট করতে চাইতো না।  একদিন তো অমন হলো যে, আমি ঢুকেছি, বৌদি… বলে ডাক দিলাম, বৌদি তখন বাথরুমে… ভিতর থেকে সাড়া দিলো....”বাথরুমে আমি… দরজা খোলা… ঢুকে পড়ো....”

ভাবলাম হয়তো স্নান করছে, দরজা খুলে ঢুকে দেখি বৌদি কমোডে বসা....  হা হা হা।। কী অমোঘ আকর্ষণ যে হাগার সময় টুকুতেও আমাকে ডেকে নিলো।  বললাম, আমি বাইরে আছি, শেষ করে এসো। 

বৌদি বললো, নাআআ....  আমার কাছে এসে দাঁড়াও....দাঁড়ালাম, হাগতে হাগতে আমার প্যান্ট খুলে বাঁড়া বের করে চুষতে লাগলো বৌদি। এভাবেই চলতে চলতে একদিন উন্মাদনা কমে এলো, কারণ দুজনে দু জনের কাছে সহজলভ্য হয়ে গেছিলাম, ফল যা হয় তাই হলো.... আকর্ষণ কমে গেলো।

বন্ধ করতে দুজনের কেউই চাইনি, কিন্তু বিরিয়ানি হঠাৎ সাদা ভাত মনে হতে লাগলো, তাই দু জনে অন্য ব্যঞ্জন জোগাড় করাতে মন দিলাম। খাসির মাংস না পাওয়া গেলে না হয় দুজনে আবার সাদা ভাতই খাবো, কিন্তু মাংস খুঁজতে দোষ কী?

একদিন মীরা বৌদির বাড়িতে বসে টিভি দেখছি। সোফাতে বসা আমি, আর বৌদি হাতলে হেলান দিয়ে একটা পা আমার বাঁড়ার উপর দিয়ে ঘষতে ঘষতে টিভি দেখছে। ভাবখানা এই যে ঘষে দেখি, শক্ত হয়ে গেলে না হয় এক কাট চুদিয়ে নেবো।

হঠাৎ মীরা বললো,, তমাল কাল কথিকা আসছে।

আমি বললাম,, কে কথিকা?

বৌদি বললো,, আমার পিসতুতো ননদ। উচ্চমাধ্যমিক দিয়েছে এবার। ছুটিতে বেড়াতে আসছে।

বললাম,....ও, ঠিক আছে আমি না হয় এই কয়দিন আসব না।

মীরা বললো, ধুর তাই বললাম নাকি? উল্টে তোমাকে একটু বেশি আসতে হবে, ওকে একটু সময় দেবে, ঘুরিয়ে কলকাতা দেখাবে।

আমি বললাম, আচ্ছা।

কথিকা কিশোরদার পিসতুতো বোন, ঝাড়গ্রামে থাকে। বাবা মায়ের এক মাত্র মেয়ে। তবে খুব ভালো মেয়ে। মীরা বৌদি বলে রেখেছে যে, কথিকাকে যদি খেতে ইচ্ছা করে যেন রয়ে সয়ে খাই। কারণ মেয়েটা এই ব্যাপারে বিশেষ কিছু জানে না।

আমি কথাটা শুনে হেসে ফেললাম। পরদিন আমাকেই কথিকাকে আনতে হাওড়া স্টেশন যেতে হলো। বড় ঘড়ির নীচে কথা মতো দাঁড়িয়ে আছি। ট্রেন ঢুকে গেছে, অনেকক্ষণ পরে একটা মেয়েকে কাঁধে সাইড ব্যাগ আর একটা ট্রলি ব্যাগ টানতে টানতে আসতে দেখলাম।


৫’৭” মতো লম্বা হবে, টাইট একটা সালোয়ার কামিজ পরা। অসাধারণ ফিগার! দোপাট্টাটা সুবিধার জন্য পৈতে স্টাইলে সাইড করে ডান দিকের কোমরে বাঁধা। ডান মাইটা ঠেলে বেরিয়ে এসেছে। ভারী ব্যাগ নিয়ে হাঁটছে বলে একটু একটু ঝাঁকুনি খেয়ে দুলছে সেটা। টান খেয়ে কামিজ এর কাঁধের কাছটা একটু সরে গেছে, সেখান দিয়ে কালো ব্রা এর স্ট্র্যাপটা দেখা যাচ্ছে।

দেখেই বুঝলাম কারো হাত না পড়া, গায়ের রোঁয়া না ওঠা টাটকা সবজি এটা। খেতে পারলে বেশ সুস্বাদু হবে। মেয়েটা বড় ঘড়ির নীচে দাঁড়িয়ে এদিক ওদিক তাকাতে লাগলো।

আমি একটু আড়ালে দাঁড়িয়ে ওর যৌবন উথলে ওঠা শরীরটা কিছুক্ষণ উপভোগ করলাম। কামিজ এত টাইট যে পাছাটা স্পষ্ট ফুটে উঠেছে। নড়াচড়াতে সাইড থেকে গোল থাই দুটোও নজর কাড়লো।

এভাবে দেখতে থাকলে বাঁড়া দাঁড়িয়ে যাবে, তখন সামনে যাওয়া মুস্কিল হবে, তাই আপাতত আমার দুষ্টু চোখ দুটোকে বিশ্রাম দিয়ে কাছে গিয়ে দাঁড়ালাম। নমস্কার… আপনি কী কথিকা? ঝাড়গ্রাম থেকে এসেছেন? মীরা বৌদি আমাকে পাঠিয়েছেন।

মেয়েটা হেসে বললো,… আপনি তমাল দা?

আমি মাথা নাড়লাম আর ওর ব্যাগটা হাতে তুলে নিলাম। চলুন… বলে হাঁটতে শুরু করলাম।

কথিকা আপত্তি করলো… ছি ছি, আমাকে আপনি বলছেন কেন? আর ব্যাগটা আমিই নিচ্ছি। বৌদির কাছে আপনার অনেক গল্প শুনেছি....

বললাম, কী শুনেছেন? আমি খুব অসমাজিক? কোনো মেয়ে কে রিসিভ করতে এলে তার ব্যাগটা তাকে দিয়েই টানাই?

শুনে কথিকা হো হো করে হেসে উঠলো। বললো, এইবার বুঝতে পারছি বৌদি যা যা বলেছে তা কতোখানি ঠিক। ওই জন্যই বৌদি বলেছিল………


আমি উৎসুক চোখে কথিকার দিকে তাকলাম… ও চোখ নামিয়ে নিয়ে মিটিমিটি হাসতে লাগলো। বাইরে এসে ট্যাক্সি নিলাম আমরা। পিছনের সীটে দুজনের মধ্যে স্বাভাবিক সৌজন্য দূরত্ব… হয়তো প্রথম আর শেষ দূরত্ব, যা খুব শিগগিরি মুছে যাবে।

তবু দূরত্বটা যেন একটু বেশিই রেখেছে জোর করে। বললাম, কই? বললেনা তো?

কথিকা বললো, কী বলবো?…

ওই যে,বৌদি কী বলে আমার সম্পর্কে?

কথিকা আবার লজ্জা পেলো.... না না কিছু না.... বাদ দিন।

আমি বললাম, উহ্ু বাদ তো দেয়া যাবে না। কথাটা যখন আমার সম্পর্কে, জানতে আমার হবেই।

কথিকা বললো, সে আমি বলতে পারবো না.... আপনি বৌদির কাছেই শুনে নেবেন।

আমি ছদ্ম দুঃখ দেখিয়ে বললাম… ও… তাহলে বাড়ি ফিরে আমাকেও একটা কথা বৌদিকে জানাতে হবে। তোমার গাইড এর চাকরীটা পেয়েছিলাম এই কয়দিন এর জন্য… সেটা আর করা যাবে না।

কথিকা বললো,… ধুর আপনি না খুব খারাপ.... বৌদি যেটা বলেছে সেটা আমি তোমাকে বলতে পারবো না.... বৌদির মুখে কিছু আটকায় না....

বললাম, জানি বৌদির মুখে কিছু আটকায় না, আর আপনার মুখে সবই আটকে যায়। নাহ্, আমাদের বন্ধুত্ব হবে না দেখছি… বলে জানালার বাইরে তাকিয়ে রইলাম।

কিছুক্ষণ পর কথিকা ডাকলো… এই… তমাল দা… রাগ করলেন?

আমি লম্বা একটা দীর্ঘশ্বাস ফেলে বললাম, নাহ....

কথিকা বললো, আচ্ছা বাবা শুনুন.... বৌদি বলেছে আপনার নাম তমাল… কিন্তু তমাল এর “ত” টাকে অনায়াসে টোকা দিয়ে ফেলে দেয়া যায়, বাকিটাই আপনার সঠিক নাম হবে।


বলেই চোখ নিচু করলো কথিকা। বললাম, বাহ তুমি খুব সুন্দর করে কথা বলো তো? ও বললো, যা বললাম,সেটা তো বৌদি বলেছে। আমি বললাম, কথাটা বৌদির, কিন্তু ভাষাটা তোমার। মীরা বৌদি এত সুন্দর করে কথা বলতেই পারে না। আমি গেস্ করি, বৌদি কী বলেছে শোন। বৌদি বলেছে ওই শয়তানটার নাম তমাল। তমাল তো না পুরো মাল একখানা। সাবধানে থাকিস....
Tiger
[+] 3 users Like kingsuk-tomal's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কথাটা শেষ হতেই কথিকা অট্টহাসিতে ফেটে পড়লো। হাসির দমকে ওর চোখ দিয়ে জল বেরিয়ে এলো। একটু সামলে নিয়ে বললো,… আপনি একদম বৌদির মুখের ভাষাটাই গেস্  করেছেন। দুটো কী তিনটে শব্দ চেঞ্জ হতে পারে। বাকিটা অবিকল বৌদির ভাষা… বলেই আবার হাসতে লাগলো। আমি হাসির ছন্দে দুলতে থাকা মাই দুটো দেখতে লাগলাম আঁড় চোখে। ট্যাক্সি মীরা বৌদির বাড়ির সামনে থামল।

কথিকাকে পৌঁছে দিয়ে ফিরে যাচ্ছিলাম।বৌদি বললো, আরে এত তাড়া কিসের? এসো একটু চা খেয়ে যাও। ভিতরে গেলাম, বৌদি চা করতে গেলো আর কথিকা চেঞ্জ করে একটা টপ্ আর স্কার্ট পড়ে এলো।

উহ্ কী দারুন থাই মেয়েটার, মাখন চুঁইয়ে পড়ছে যেন। হাঁ করে তাকিয়ে ছিলাম, কথিকার কথায় হুশ ফিরল.... কী দেখছেন ওমন করে তমাল দা?

তোমার স্কিন খুব উজ্জল আর মসৃণ.... বললাম, আমি।

কথিকা লজ্জা পেয়ে গেলো… বললো, আপনি খুব সোজা কথা ঝট্ করে বলে দেন, কী যে লজ্জায় ফেলেন না?

এর ভিতরে লজ্জায় ফেলে দিলো?.... বলতে বলতে চা নিয়ে ঢুকল মীরা বৌদি। কী করলো তমাল?

কথিকা বললো, কিছু না, উনি আমার স্কিন সুন্দর তাই বলছিলো....

ওব্বাবা…!! স্কিন পর্যন্তও পৌঁছে গেলে?

হাহা... দুজনে লজ্জা পেয়ে চুপ করে চা এর কাপ তুলে নিলাম। টুকি টাকি কথা হতে হতে কাপ খালি হয়ে গেলো। কথিকা বললো, একটু ফ্রেশ হয়ে নি বৌদি, বলে বাথরুমে ঢুকে গেলো সে। আমিও উঠতে যাচ্ছিলাম বৌদি হাত ধরে নিজের বুকে টেনে নিলো।

তারপর ফিস ফিস করে বললো,… ও কয়েকদিন থাকবে… তোমাকে বেশি পাবো না… একবার করে দাও প্লীজ। আমি আঁতকে উঠলাম এখন? এখানে?

বৌদি উঠে সোফার উপর ঝুঁকে দাঁড়ালো আর বললো, হুম এখনি। জলদি করো.... বলেই পাছার কাপড় তুলে দিলো। সোফায় ঝুঁকে মীরা বৌদি উলঙ্গ পাছা তুলে দাঁড়িয়ে আছে, চোখে আমন্ত্রণ। দেখে বাঁড়া বেচারি নড়ে চড়ে উঠলো।

আমি বাথরুম এর দিকে তাকলাম। বৌদি তাড়া দিলো, কী হলো? ও বেরিয়ে আসবে তো? ঢোকাও না……

বাঁড়া তখনো ঢোকার মতো শক্ত হয়নি। আমি ওর পিছনে দাঁড়িয়ে জ়িপ খুলে বের করলাম। তারপর অর্ধ শক্ত বাঁড়াটা মীরার গভীর পাছার খাঁজে লম্বা করে রেখে বাঁড়ার উপর হাত এর চাপ দিলাম। নরম মাংস দু দিকে ঠেলে সরিয়ে ডান্ডাটা খাঁজে ডুবে গেলো।

আমি কোমর নাড়িয়ে বাঁড়া পাছার খাঁজে ঘষতে লাগলাম। মীরাও একটা মাল, পাছার মাংস অদ্ভুত  কায়দায় কুঁচকে কুঁচকে বাঁড়াটাকে পিষতে লাগলো। দেখতে দেখতে বাঁড়া ঠাঁটিয়ে লোহার মতো শক্ত হয়ে গেলো।

আবার তাড়া দিলো বৌদি.... নাও ঢোকাও জলদি.... চুদে দাও না একটু।

আমি এক হাতে পাছাটা টেনে ফাঁক করে গুদটা খুলে নিলাম, অন্য হাতে বাঁড়া ধরে গুদের মুখে রাখলাম। আমি চাপ দেবো কী, তার আগেই বৌদি হাত পিছনে করে আমার প্যান্ট খামচে ধরে পাছাটা জোরে পিছনে ঠেলে দিলো।

ফড়ফড় করে রসালো গুদে ঢুকে গেলো বাঁড়াটা। ইসসসসসসস্সস্ আআআআআআহ্্ আওয়াজ বেরিয়ে গেলো বৌদির মুখ দিয়ে। আমি ঠাপ শুরু করলাম। কিন্তু অবাক হয়ে দেখলাম যে আমি চুদছি না, আসলে চুদছে বৌদিই।

কোমর আগু পিছু করে জোরে জোরে আমার বাঁড়া উপর ঠাপিয়ে বাঁড়াটা গুদে নিচ্ছে আর ছাড়ছে। নিজের ঠোঁটটা কামড়ে ধরেছে দাঁত দিয়ে আর এক হাতে ব্লাউস এর উপর দিয়ে মাই টিপছে নিজের জোরে জোরে।

দেখে আমিও গরম হয়ে গেলাম। ঘোড়ার জিন এর মতো করে বৌদির চুল মুঠো করে খামচে ধরলাম। বৌদির ঘাড় পিছন দিকে বেঁকে গেলো, মুখটা হাঁ হয়ে গেছে। আমি গায়ের জোরে ঠাপাতে লাগলাম।

সময় কম, তাই মাল ধরে রাখার চেষ্টাও করলাম না। যতো জোরে পারি চুদতে লাগলাম। কী ভিষণ থপথপ আওয়াজ হচ্ছিল চোদার যে মনে হচ্ছিল কথিকা দরজা খুলে উঁকি দেবে এবার, কিসের শব্দ দেখতে।

কিন্তু আমাদের ওসব ভাবার সময় নেই। মীরা বৌদি গুদ দিয়ে বাঁড়া কামড়াতে কামড়াতে উল্টো ঠাপে চুদছে। আমি সামনে ধাক্কা দিয়ে ঠাপ এর জোর আরও বাড়াচ্ছি।

ঘরে শুধু ফ্যান চলার শোঁ শোঁ আওয়াজ আর পক্ পক্ ফক্ ফক্ থপ্ থপ্ থপ্ ঠাপ এর শব্দ। বৌদি চোদন খেতে খেতে একটু আওয়াজ করতে আর খিস্তি দিতে ভালোবাসে। কিন্তু কথিকা শুনে ফেলবে সেই ভয়ে সেটা পারছে না, তাই প্রাণপণে ঠোঁট কামড়ে নিজেকে সংযত করছে।

স্ল্যাং দিতে বা শুনতে পারছে না বলে বৌদির গুদের জল খসতে দেরি হচ্ছে। যতো দেরি তত ধরা পড়ার ভয় বেশি। সেটা বুঝে আমি ওর পিঠের উপর ঝুঁকে একটা মাই হাতে নিয়ে টিপতে লাগলাম। আর মুখটা কানে চেপে ফিস ফিস করে বললাম,.... কী চোদন কেমন লাগছে বৌদি? গুদ ভরেছে তো? ঠাপিয়ে ঠাপিয়ে তোমার রসালো গুদ ছিঁড়ে ফেলছি সোনামনি আঃ আঃ আঃ ঊঃ.... খাও খাও প্রাণ ভরে গুদ কেলিয়ে বাঁড়ার চোদন খাও ওহ্ ওহ্ উহ্ উহ্ আআআআহ…… বলে ঠাপ এর গতি আরও বাড়িয়ে দিলাম।

এবার কাজ হলো। আমার খিস্তি শুনে বৌদি আর গুদের জল ধরে রাখতে পারল না.... ওগো আমার নাগর.... চোদো চোদো তোমার বৌদিমনিকে আরও জোরে চোদো.... আআআআআআহ্ উহ্ উহ্ উহ্ উহ্ মাআঅ গো.... কী বাঁড়া রে শালা তোর.... মার মার আরও জোরে মার….... গেলো গেলো খসে গেলো রেএএ ………....

গুদ দিয়ে ভয়ানক জোরে কামড়ে ধরলো বাঁড়াটা। কলকল করে গুদের জল ছেড়ে দিলো। গুদের ওই কামড়ে গুদটা অসম্ভব টাইট হয়ে গেলো। চোদার সময় বাঁড়ার মাথায় খুব জোরে ঘষা লাগছে।

প্রতি ঘষায় ইলেক্ট্রিক স্পার্ক এর মতো উত্তেজনা ছড়িয়ে পড়ছে শরীরে। আর ধরে রাখতে পারলাম না, চেষ্টাও করলাম না। জোরে মাই খামচে ধরে বাঁড়াটা যতোটা পারি ঠেলে ঢুকিয়ে দিয়ে চেপে ধরলাম। তারপর পিচকারী দিয়ে গরম মাল সোজা মীরার জরায়ুর মুখে ঢেলে দিলাম। যতবার মাল ছিটকে জরায়ু মুখে পড়তে লাগলো, বৌদি সুখে উহ্ উহ্ ঊঃ আঃ আঃ আঃ আআআহ ইসসসসসসস্স্ করে শিৎকার দিতে লাগলো।

দুজনে একটু জড়াজড়ি করে থেকে সদ্য অর্গাজম এর আনন্দ উপভোগ করবো তার উপায় নেই। পুচুউউৎ.. করে একটা শব্দ হলো বাঁড়াটা গুদ থেকে টেনে বের করার সময়। বাঁড়ার পিছু পিছু লাভা স্রোতের মতো গলগল করে সাদা থকথকে গরম ফ্যাদা বেরিয়ে এসে বৌদির থাই বেয়ে নামতে লাগলো।

তাড়াতাড়ি বৌদি কোমর থেকে শাড়ি নামিয়ে পাছা ঢেকে দিলো। চট্ করে আমার সামনে বসে বাঁড়ায় লেগে থাকা ফ্যাদা চেটে সাফ করে প্যান্ট এর ভিতর ঢুকিয়েছে কী ঢোকায় নি, কথিকা বেরিয়ে এলো দরজা খুলে।

বৌদি বললো, ওহ্ কতক্ষন ধরে চেপে রেখেছি, এত লেট করলি তুই… সর.. সর বাথরুম যাবো.... বলেই পা গড়িয়ে নামা ফ্যাদা কথিকা দেখে ফেলার আগে বাথরুমে ঢুকে গেলো।

আমি তাড়াতাড়ি তখনো পুরো নরম না হওয়া বাঁড়াটা কোলে একটা কুশন টেনে চাপা দিয়ে আঁড়াল করলাম। কথিকা বললো, কী একটা ভ্যাপসা গন্ধ আসছে না তমাল দা?

আমি হাসি লুকিয়ে বললাম, হুম। তারপর আমি বাড়ির পথ ধরলাম সেদিন এর মতো।

পরদিন থেকে কথিকাকে কলকাতা ঘুরিয়ে দেখানোর দায়িত্ব পরল আমার উপর। গরম কাল, বাসে যেতে কষ্ট হবে ভেবে ট্যাক্সিতেই ঘুরছি আমরা। মীরা বৌদিই যথেষ্ঠ টাকা পয়সা দিয়ে রেখেছে আমাকে। প্রথম দুদিন দক্ষিণেশ্বর, বেলুড়, মিউজিয়াম, মেট্রো রেল ইত্যাদি ঘুরিয়ে দেখতে দেখতে বেশ ভাব হয়ে গেলো আমাদের।

কথিকা এখন অনেক সহজ আমার সাথে। আপনি থেকে তুমিতে নেমেছে, মাঝখানের সৌজন্য দূরত্ব ও বেশি মাত্রায় কমে গিয়ে গায়ে গা ঘষা লাগা, এমন কী হাত ধরে হাঁটাও চলছে। কাল বিকাল থেকে অকারণে হিহি হাহা আর হাত জড়িয়ে ধরে কাঁধে ঢলে পড়াও শুরু হয়েছে। মোট কথা কথিকার বুকের ভিতর আমার একটা কাঁচা বাড়ি তৈরী হয়েছে, বোধ হয় পাকা হয়নি এখনো....

পাকা করার ইচ্ছাও আমার নেই, মেঝে শক্ত করতে গেলে বিপদ অনেক, তার চেয়ে অস্থায়ী বাসস্থানই ভালো। ঝড় উঠবে জানতাম, না উঠলে আমিই ওঠাবো। কিন্তু ঝড়ের পরে স্থায়ী ভাবে বন্দী হতে আমি চাই না। আবার মেয়েটার ইচ্ছা তৈরী না হলে তাকে নষ্ট করতেও চাই না। দেখা যাক সে কতদূর যাওয়ার সাহস রাখে। না যেতে পারলে আমি জোর করবো না।

কিন্তু যুবক যুবতী এত কাছাকাছি এলে বিধাতাও এক ধরনের খেলায় মেতে ওঠেন। আফটার অল চুম্বক এর দুই বিপরীত মেরু, আকর্ষণ তো হবেই। বিশেষ করে একজন অভিজ্ঞ অন্য জন যদি অভিজ্ঞতার পিপাসু হয়। তৃতীয় দিনেতে আমরা ট্যাক্সি নিলাম না। বাসে করে নিউ মার্কেট চলে এলাম। কেনাকাটা হলো কিছু। আমি ও কথিকাকে একটা পারফিউম গিফ্‌ট্ করলাম। তারপর দুজনে কারকো তে লাঞ্চ করে হাঁটতে হাঁটতে ভিক্টরিয়া মেমোরিয়ালে এলাম।

ভীড় বেশ কমই ছিল। আর ভীড় কম থাকা মানেই ভিক্টরিয়াতে অন্য খেলা শুরু হয়। গাছের নীচে বেঞ্চ গুলোতে জোড়ায় জোড়ায় বসা। কথিকা অবাক হয়ে আমাকে প্রশ্ন করলো, তমাল দা, ওরা তো বসে আছে গাছের ছায়াতে, তাহলে ছাতা মাথায় দিয়ে আছে কেন?

বললাম, দৃষ্টি এড়াতে। কথিকা কিছু না বুঝে ফ্যাল ফ্যাল করে চেয়ে রইলো। বললাম, ওকে চলো তোমাকে দেখাই ওরা কেন ছাতা মাথায় দিয়েছে। খুব সাহসী আর ক্লোজ একটা কাপল্ বেছে নিয়ে তাদের বেঞ্চে বসলাম অন্য প্রান্তে।

কাপলটা আমাদের পাত্তাই দিলো না, যেন আমাদের অস্তিত্বই নেই, অথবা ভেবেছে আমরাও ওদের মতো একটা জোড়া, ছাতা আনতে ভুলে গেছি। ওদের ছাতাটা খুব নিচু করে ধরা।

কিন্তু একই বেঞ্চে বসায় আমি আর কথিকা ওদের দেখতে পাচ্ছিলাম। কথিকাকে বললাম, সোজাসুজি তাকিও না, আঁড় চোখে তাকিয়ে দেখে যাও ছাতা রহস্য। মেয়েটা ছেলেটার কাঁধে মাথা রেখেছে, মুখ দুটো খুব কাছাকাছি। ফিস ফিস করে কথা বলছে ওরা। মাঝে মাঝে নাকে নাক ঘষছে।কথিকা কৌতুহল নিয়ে দেখতে লাগলো।

এবার ছেলেটা মেয়েটার ঘাড়ে কিস করতে শুরু করলো। ছোট্ট ছোট্ট কিস। কিন্তু ফ্রিকোয়েন্সি আর তীব্রতা বাড়ছে। আঁড় চোখে তাকিয়ে দেখি কথিকা বড় বড় চোখ করে দেখছে। লম্বা লম্বা শ্বাস পড়ছে, চোখ দুটো হালকা লাল।

ততক্ষনে চুমু বাংলা ছাড়িয়ে ফরাসি দেশে পৌঁছে গেছে। হঠাৎ মেয়েটা নিজের জিভটা সরু করে ঠেলে বাইরে বের করে দিলো। আর ছেলেটা বিরাট হা করে সেটা মুখের ভিতর নিয়ে নিলো, আর চকলেট এর মতো চুষতে লাগলো।

তখনই আমার বাঁ হাতটা জ্বালা জ্বালা করে উঠলো। তাকিয়ে দেখি কথিকা আমার বাঁ হাত খামচে ধরেছে। ওর নাকের পাটা ফুলে উঠেছে আর সাপের ফণার মতো ওঠানামা করছে। এত জোরে খামচে ধরেছে আমার হাত যে ছড়ে গিয়ে জ্বালা করছে।

এবার ছেলেটা যা করলো তা বোধহয় কথিকা কল্পনাও করতে পারেনি। ছাতা দিয়ে নিজেদের সামনের দিকটা ঢেকে দিয়ে মেয়েটার একটা মাই খামচে ধরলো মুঠো করে। বেদম জোরে টিপতে লাগলো। মেয়েটা যৌন উত্তেজনায় দিশাহারা, নিজের একটা থাই ছেলেটার থাইয়ে তুলে দিয়ে ঘষছে।

ওদের অস্পষ্ট আঃ অমঃ অমঃ ওহ্ঃ ইস্ উহ্ ওফ আআহ শুনতে পাচ্ছিলাম আমরা। এবার আমার বা দিকেও আহ আহ উহ্ শুনলাম। তাকিয়ে দেখি কথিকার চোখ আধবোজা, চোখ লাল, সারা মুখে বিন্দু বিন্দু ঘাম, বুকটা ভিষণ ভাবে ওটা নামা করছে। হঠাৎ আমার হাত ধরে টেনে তুলল কথিকা। চলো আর না.... বলে অন্য দিকে হাঁটা দিলো সে। আমিও সঙ্গ নিলাম।

জলদি পা চালিয়ে কথিকার পাশে গিয়ে বললাম,..কী? বাড়ি যাবে?

রহস্যময় হাসি দিয়ে কথিকা বললো, আর একটু থাকি। চলো ওই দিকটা ফাঁকা আছে, ওদিকে নিরিবিলিতে বসি। বললাম, ভিক্টোরিয়াতে ফাঁকা বলে কিছু নেই, ওদিকে কিন্তু আরও বিপদ থাকতে পারে। ঝোপ এর আঁড়ালের গুলো আরও ভয়ানক।

কথিকা বললো, হোক গে, চলো ওই ফাঁকা জায়গায় গাছ এর আড়ালে বসি। আমি এক ঠোঙ্গা বাদাম কিনে নিয়ে ওর সাথে পা বাড়ালাম। বেলা পরে আসছে, ঝোপগুলোর কাছে অন্ধকার দানা বাঁধছে। আমরা একটা গাছের নীচে বসলাম।

বাদাম খেতে খেতে কথিকা বললো, কলকাতা তো লাস ভেগাস হয়ে গেছে দেখছি।

বললাম, প্রেমিক প্রেমিকাদের এইটুকু স্বাধীন জায়গাই তো আছে কলকাতায়। বেচারারা যাবে আর কোথায়?

দুজনে মন দিয়ে বাদাম খাচ্ছিলাম। গাছের আড়ালে কাছেই যে একটা ঝোপ আছে খেয়াল করিনি। হঠাৎ মৃদু শিৎকার শুনে দুজনে চমকে তাকালাম। একটা কাপল ঝোপ এর আঁড়াল পেয়ে অনেক সাহসী হয়ে উঠেছে। রীতিমতো চটকা চটকি, ঝাপটা ঝাপটি শুরু করেছে।

কথিকা কে বললাম... দেখলে? বলেছিলাম না? চলো উঠি।

কথিকা ঠোঁটে আঙুল রেখে বললো, সসসসসস চুপ, দেখি কী করে হিহি হিহি।

আমি আর কিছু বললাম, না।
মেয়েটাকে মাটিতে ফেলে ছেলেটা মাই টিপছে জোরে জোরে আর হাতটা দিয়ে গুদ ধরার চেষ্টা করছে। মেয়েটা পা জড়ো করে বাঁধা দিচ্ছে। একটু পরে বাঁধা শিথিল হলো। ছেলেটা মুঠো করে ধরে মাই আর গুদ টিপতে লাগলো।

আঁড় চোখে দেখি কথিকা হাঁ হয়ে গেছে। চোখ মুখ ঘোর লাগা থমথমে। নিশ্বাস এর সাথে বুক উঠছে নামছে। ছেলেটা এবার মেয়েটাকে টেনে তুলল। ব্যস্ত হাতে নিজের প্যান্ট এর জিপ খুলে বাঁড়াটা টেনে বের করলো। সাপ এর ফণা তুলে লক লক করে দুলছে বাঁড়াটা। এটা দেখেই ওহ্্ গড!... ইস!.. বলে দু হাতে চোখ চাপা দিলো কথিকা, কিন্তু মাত্র ৫ সেকেন্ডের মতো। কথিকার হাত এর আঙুল ফাঁকা হয়ে গেলো। বুঝতে পারলাম আঙুলের ফাঁক দিয়ে দেখছে।

মেয়েটা ততক্ষনে বাঁড়াটা ধরে চামড়া আপ ডাউন শুরু করেছে। ছেলেটা ভিষণ উত্তেজিত হয়ে মেয়েটার চুল ধরে জোর করে মুখটা বাঁড়ার কাছে নিয়ে এলো।

সসসসসসসসসস্ ওহ্ ওহ্ ওহ্ ইসসসসসসস্সসস্.... কথিকার নিশ্বাস আর নিঃশব্দ রইলো না। মেয়েটা হা করে বাঁড়াটা যতোটা পারে মুখে ঢুকিয়ে নিলো। জোরে জোরে চুষতে শুরু করলো। ছেলেটা কোমর নাড়িয়ে ঠাপ দিতে লাগলো। মেয়েটা উন্মত্তের মতো বাঁড়া চুষছে এবার, যেন চুষে সব রস বের করে নেবে।

কথিকা আর পারল না। ওঃ মাই গড....! সিইইট....! আআআআআআআহ্্.... বলে আমার বুকে মুখ লুকালো আর কাঁপতে লাগলো তিরতির করে। আমি ওর পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম। কিছুক্ষণ এর ভিতর সামলে নিয়ে মুখ তুলল কথিকা। চোখ মুখ ভিষণ রকম লাল। কাপলটা তখনো চালিয়ে যাচ্ছে। আমিও বেশ গরম হয়ে গেছি। কথিকা ঝট্্ করে দাঁড়িয়ে বললো, চলো তমালদা…আমার শরীরটা কেমন করছে।

বেরিয়ে এলাম ভিক্টোরিয়া থেকে। নেশাগ্রস্তের মতো হাঁটছি দুজনে। দু জনের ভিতরেই আগুন জ্বলছে। সন্ধ্যে নেমে গেছে ততক্ষনে। মিনি বাসে উঠলাম আমরা... অসম্ভব ভীড়। কথিকার পিছনে দাঁড়ালাম আমি।

ষোলকলা পূর্ণ হলো আমার সর্বনাশের। একে ওই সব দেখে উত্তেজিত, তার উপর এখন বাঁড়া ঠেকে আছে কথিকার ডাঁসা পাছায়। বাস এর ঝাঁকুনিতে অনিচ্ছা সত্বেও ঘষা খাছে, ঠাপের মতো ধাক্কাও খাচ্ছে মাঝে মাঝে। বাঁড়া আস্তে আস্তে শক্ত হচ্ছে বুঝতে পারলাম। যতো শক্ত হচ্ছে ততই পাছার খাঁজটা খুঁজে নিচ্ছে। কথিকা ঘাড় গোঁজ করে দাঁড়িয়ে আছে, ঘামে ভিজে যাচ্ছে মেয়েটা।

বাঁড়া এবার পুরো শক্ত হয়ে ফুলে উঠেছে। যতবার কথিকার পাছার খাঁজে ঘষা খায়, কথিকা কেঁপে ওঠে। দূরে সরে যেতে চায়, কিন্তু যাবে কোথায়? ভীড়ে ঠাসা মিনিবাসে আমার বাঁড়া ছাড়া আর কোনো জায়গা খুঁজে পায় না কথিকার পাছা। ও বোধ হয় উপভোগও করছে।

একবার কী ঝাঁকুনি ছাড়াই পাছাটা পিছনে ঠেলে দিলো? না কী মনের ভুল? একটু মনে হলো পাছা দিয়ে ঘষেও দিলো বাঁড়াটকে। নাকি কল্পনা করছি এসব আমি? ভাবতে ভাবতে নামার স্টপেজ এসে গেলো। নেমে পড়লাম দুজনে। হন হন করে পা চালিয়ে কোনো কথা না বলে কথিকা বাড়ির ভিতর ঢুকে গেলো। খুব রেগে গেছে বোধ হয়। আমি মীরা বৌদিকে ডেকে কথিকাকে বুঝিয়ে দিয়ে বাড়ির পথ ধরলাম।

পরদিন একটা অস্বস্তি হতে লাগলো মনে। কথিকা কী মনে করলো কে জানে? হয়তো রেগে গেছে। কিন্তু আমি কী করবো? বাস এর ভিতর বাঁড়াতে ওর পাছার ঘষা খেয়ে নিজেকে সামলাতে পারলাম না যে? দুদিন আর মীরা বৌদির বাড়ি গেলামই না।

তার পরদিন বিকেল বেলা মা ডেকে বললো, তমাল তোকে কে ডাকছে দেখ। আমি হাফ প্যান্ট পরে খালি গায়ে ছিলাম। ব্যালকনি থেকে উঁকি দিয়ে দেখি পাড়ার একটা ছেলে বল্টু'র সাথে কথিকা দাঁড়িয়ে আছে নীচে। জলদি একটা টি শার্ট গায়ে দিয়ে নীচে এসে দরজা খুললাম। আরে তুমি? এসো এসো। বল্টু বললো, মীরা বৌদি ওকে তোমার বাড়ি পৌঁছে দিতে বললো। আমি যাই এবার।

কথিকাকে নিয়ে উপরে আমার ঘরে এলাম।
Tiger
[+] 3 users Like kingsuk-tomal's post
Like Reply
#3
কথিকা বললো, কী ব্যাপার? দু দিন দেখা নেই কেন? তুমি না আমার গাইড? আমাকে একা ফেলে কোথায় ছিলে দুদিন? কী হয়েছিলো তোমার?

আমি আমতা আমতা করে বললাম,, সরি কথিকা। সেদিন এর জন্য সরি।

কথিকা বললো, মানে? কোনদিন?

বললাম, মিনিবাস……

কথিকার মুখ মুহূর্তের ভিতর লজ্জায় লাল হয়ে উঠলো। বললো, ধাৎ !!! তুমি একটা যা তা। অসভ্য কোথাকার....!! তারপর মুখ নিচু করে ফিসফিসিয়ে বললো… মজাই তো লাগছিলো!! বুঝলাম আগুন দুদিকেই লেগেছে, একটু হাওয়া দিলেই দাউ দাউ করে জ্বলে যাবে।

মুখ তুলে কথিকা বললো, শোনো, যে কারণে এলাম। আমি কাল বাড়ি চলে যাবো। তুমি কী আমাকে পৌঁছে দিয়ে আসবে একটু? খুব কাজ আছে?

আমি বললাম, না কাজ তেমন নেই।

তাহলে চলো প্লীজ। ওখানে গেলে আমি তোমার গাইড হবো। ঝাড়গ্রামে ভালই লাগবে তোমার।

বললাম, তোমার মতো গাইড পেলে কে যেতে আপত্তি করবে?

কথিকা বললো, গিয়েই আসি আসি করবে না কিন্তু? কয়েকদিন না রেখে তোমাকে ছাড়ব না বলে দিলাম…....। ঠিক হলো কথিকার সাথে ঝাড়গ্রাম যাচ্ছি…....

পরদিন মীরা বৌদির বাড়ি গেলাম। কথিকা একটু দূরে যেতেই বৌদি বললো, বেশ তো দুজনে ব্যবস্থা করে নিলে? যাও যাও খুব নিরিবিলি জায়গা। তবে নতুন মেয়ে, রয়ে সয়ে খেও।

বললাম, কী যে বলো বৌদি, আমাদের ভিতর তেমন কিছু নেই।
বৌদি বললো, না থাকলে হয়ে যাবে, আমি থিওরী ক্লাস নিয়ে নিয়েছি, প্র্যাক্টিকল এর দায়িত্ব তোমার। বলে চোখ মারল আমাকে।

আমি বললাম, সর্বনাশ....!! তুমি থিওরী ক্লাস নিয়েছ মানে তো….... কথা শেষ করতে পারলাম না, কথিকা এসে গেলো। কী তমাল দা, কী ক্লাস এর কথা হচ্ছে? গোছগাছ সব রেডি তো? কাল ভোরে কিন্তু ট্রেন। আমি মাথা নেড়ে হাঁ জানালাম।

১০-৩০টা নাগাদ ঝাড়গ্রাম নামলাম। কথিকার বাবা মা খুব আন্তরিক ভাবেই আমাকে গ্রহণ করলো। তবে ওরা একটু রিজার্ভড, বেশি কথা টথা বলেন না। গেস্ট রুমে আমার থাকার ব্যবস্থা হলো। কথিকা আর তার বাবা মা দুতলায় থাকে, গেস্ট রুমটা এক তলায়।

গেস্ট রুম এর পাশেই একটা ঘোরানো সিঁড়ি আছে, যেটা গিয়ে উঠেছে দোতলার বারান্দার শেষ মাথায়। সিঁড়ির পাশেই কথিকার ঘর। তার পাশে নীচে নামার মেইন সিঁড়ি, তার পাশে ওদের ড্রয়িং রুম আর একদম শেষে কথিকার বাবা মা'র বেড রুম। তার মানে হলো কথিকা আর ওনাদের ঘর দুটো দোতলার বারান্দার দু দিকে।

কথিকাই আমাকে দেখশুনা করতে লাগলো। দুপুরে খেয়ে নিয়ে একটু ঘুমালাম। বিকেলে ঘুরতে বেরোলাম হেঁটে। কলকাতায় কথিকা একটু চুপ চাপ ছিল। নিজের জায়গায় এসে অন্য রূপ নিয়েছে। বেশ ফাজিল আছে মেয়েটা বুঝলাম। তবে রক্ষণশীল বাড়ি বলে খুব একটা উচ্ছন্নে যায়নি। কৌতুহল অনেক, কিন্তু অভিজ্ঞতা কম।

কথিকা বললো, আজ হেঁটে ঘুরি, কাল থেকে সাইকেলে যাবো। হাঁটতে হাঁটতে একটা পার্কে এলাম। কথিকা বললো, এখানে কিন্তু ভিক্টোরিয়ার মতো কিছু পাবে না, বলেই মুচকি হাসলো।

আমি বললাম, তাহলে চলো দুজনে মিলে এটাকে ভিক্টোরিয়া বানিয়ে ফেলি।

ইসসসস্ কী অসভ্য… কিছু আটকায় না মুখে… একটা আলতো চড় মেরে বললো আমাকে কথিকা।

আমিও হাসতে লাগলাম। বাড়ি ফেরার পথে লোডশেডিং হয়ে গেলো। চারিদিক অন্ধকারে ঢাকা। শাল সেগুন ঘেরা অঞ্চলের অন্ধকার কলকাতার অন্ধকারের মতো আপাত-অন্ধকার নয়। যাকে বলে ঘুটঘুটে অন্ধকার। আমি কথিকার কাঁধে হাত দিয়ে কাছে টেনে নিলাম। আমার বুকে লেপটে থেকে হাঁটতে লাগলো কথিকা। ছাড়িয়ে নিতে জোর করলো না।

তুমি খুব মিষ্টি একটা মেয়ে কথিকা, এটা কী তুমি জানো?

আর একটু জোরে জড়িয়ে ধরে বললো, খালি মিষ্টি? ঝালও....! আর তুমি আস্ত একটা চুম্বক, সেটা কী তুমি জানো?… উত্তর দিলো কথিকা। আর তুমি বুঝি লোহা? বললাম আমি। হুমমমম....! চোখ মারলো কথিকা।

কারেন্ট ফিরে এলে দুজনে আলাদা হয়ে হেঁটে বাড়ি ফিরলাম। ডিনার এর পর ঘরে বসে স্মোক করছি, পান মসলা নিয়ে কথিকা এলো। বললো, ঘোরানো সিঁড়িটা দিয়ে উঠে আমার দরজা ঠেলে ঢুকে পোড়ো। দরজা খোলাই থাকবে। তবে ঘন্টা খানেক পর। মা বাবা ঘুমিয়ে পড়ুক আগে।

রাত ১১টা নাগাদ কথিকার ঘরে ঢুকলাম। সাড়া পাড়া তখন নিস্তব্ধ। এখানে এত জলদি মানুষ ঘুমিয়ে পড়ে ভাবাই যায় না। ঘরে ঢুকতে কথিকা দরজা বন্ধ করে দিয়ে হাত ধরে নিয়ে বেডে বসলো। তারপর বললো, আমাকে খুব খারাপ ভাবছ তাই না তমাল দা?


আমি বললাম, না। তুমি খারাপ না। তোমার বয়সে স্বাভাবিক কৌতুহল তো থাকবেই নারী পুরুষ সম্পর্ক নিয়ে। মনে হলো তোমার বন্ধু বান্ধব নেই, তাই কৌতুহল মেটানোর লোকও পাও না।

কথিকা বললো, ঠিক বলেছ। বন্ধু নেই আমার। বেশ কিছুদিন ধরেই শরীরটা মাঝে মাঝে কেমন জেগে ওঠে। ভিক্টোরিয়াতে গিয়ে সব দেখার পর থেকে জ্বলে পুড়ে মরছি কৌতুহলে। বৌদিকে বলতেই বললো, তমাল কে নিয়ে যা সাথে করে। ও তোকে সব শিখিয়ে দেবে। তারপর যা যা বললো, না? ঊহহহহ্ঃ!!

বললাম, কী কী বললো, বৌদি? ধাৎ! আমি বলতে পারবো না…… লজ্জা পেলো কথিকা। আচ্ছা তমাল দা? ভিক্টোরিয়াতে ওই যে ছেলেটার টা… এত্তো বড় হয় ওটা?

বললাম, ওর চেয়েও বড় হয়।

সত্যি?.... অবাক হলো কথিকা… আরও বড়? আর মেয়েটা মুখে নিয়ে চুষছিলো....মা গো....!!! ঘেন্না করলো না?

ঘেন্না তো করলই না উপরন্তু মজা করে চুষছিলো। দেখোনি? বললাম, আমি।

হুম… দেখলাম তো… আমার শরীরে কী যে হচ্ছিল দেখে.... পুরো ভিজে গেছিল।

বললাম, তুমি ফিঙ্গারিং করো?

ও বললো, নাহ্.. তবে কোল বালিশে ঘশি খুব হট্্ হলে। আচ্ছা তমাল দা, ছেলেরা কী করে হট্্ হলে?

বললাম, মাস্টরবেশন করে।

সেটা কী রকম? চোখ বড় বড় করে জিজ্ঞেস করলো কথিকা।

ছেলেরা ডিকটা হাতের মুঠোতে নিয়ে জোরে জোরে আপ ডাউন করে.... বুঝিয়ে দিলাম আমি।

ওমা… তাই? তুমিও করো?

বললাম, কেন করবো না?

কথিকা মন খারাপ করে বললো, আমার না দেখতে ইচ্ছা করে।

বললাম, দেখতে চাও?

খুশিতে লাফিয়ে উঠলো কথিকা.... দেখাবে? ঊঃ তমালদা অ্যাঁই লাভ ইউ.... প্লীজ প্লীজ প্লীজ দেখাও প্লীজ দেখাও।


আমি বললাম, এমনি এমনি মাস্টরবেশন তো করা যায় না, একটা স্টিম্যুলেশন তো লাগে। করতে পারি যদি তুমি হেল্প করো।

কথিকা জিজ্ঞেস করলো, কী হেল্প?

বললাম, কাছে এসো। আমি যা বলবো তাই করো।

ও লজ্জা পেলো, কিন্তু কাছে এগিয়ে এলো।

আমি ওকে জড়িয়ে ধরে সাড়া মুখে চুমু খেতে লাগলাম।

আঃ আঃ আঃ কী করো তমাল দা.... ছাড়ো…ওহ্ ওহ্ ওহ্ ছেড়ে দাও প্লীজ.... আমার কেমন জানি লাগছে… প্লীজ।

আমি কথিকার নীচের ঠোঁটটা মুখে নিয়ে চুষতে লাগলাম। প্রথম পুরুষের চুম্বনে কথিকা বিবশ হয়ে পড়লো, নিজেকে পুরো সমর্পণ করতে প্রস্তুত হয়ে গেলো মেয়েটা।

আমি ওকে ছেড়ে দিলাম। ও হাঁপাতে হাঁপাতে মুখ নিচু করে কাঁপতে লাগলো। আমার ডাকে মুখ তুলে চাইলো। বললাম, টপটা খুলে ফেলো কথিকা। ও মুখ নিচু করে জোরে জোরে মাথা নেড়ে না জানলো।

আমি ওকে কাছে টেনে টপটা খোলার চেষ্টা করলাম মাথা গলিয়ে। কথিকা আমার বুকে মুখ গুঁজে দিলো কিন্তু হাত উঁচু করে আমাকে টপ্ খুলতে হেল্পও করলো।

আমি ওর টপটা খুলে ব্রা ও খুলে দিলাম। ও দু হাত বুকে জড়ো করে মাই দুটো ঢেকে দিলো। আমি ওর একটা হাত টেনে আমার শক্ত হতে থাকা বাঁড়াটা ধরিয়ে দিলাম পায়জামার উপর দিয়ে।

কথিকার সাড়া শরীর একটা ঝাঁকুনি খেলো প্রথম পুরুষের বাঁড়া হাতে নিয়ে, কিন্তু হাত সরিয়ে নিলো না। লাল হয়ে ওটা চোখ তুলে তাকলো, মুখে দুষ্টু হাসি, বুঝলাম আর অসুবিধা হবে না।

আমি পায়জামার দড়ি খুলে বাঁড়াটা টেনে বের করে দিলাম। চোখ পড়তে ইসসসসসসসসস্ শব্দ করে উঠলো কথিকা।আস্তে আস্তে টিপতে লাগলো বাঁড়াটা। আমি বললাম, মাস্টারবেশন দেখতে হলে স্কার্টটাও খুলে ফেলো।

পাজি কোথাকার.... পারবো না যাও.... মুখ নিচু করে মুচকি হাসতে হাসতে বললো, কথিকা.... তারপর বললো, দরকার হলে নিজেই খুলে দাও……

আমি ওর স্কার্টটা খুলে দিলাম। তারপর পা দুটো দুপাশে সরিয়ে দেখি প্যান্টি পুরো ভিজে গেছে গুদের রসে। আমি ওকে বললাম, আমার সামনে এভাবে পা ফাঁক করে বসে থাকো আর দেখো ছেলেরা কিভাবে মাস্টরবেট করে। আমি নেকেড কথিকাকে দেখতে দেখতে বাঁড়া হাতে নিয়ে খেঁচতে লাগলাম।


বাঁড়াটা ততক্ষনে দাঁড়িয়ে টং হয়ে গেছে, ফুটো দিয়ে হালকা হালকা রস বেরিয়ে পিছলা হয়ে আছে। আমি জোরে জোরে কথিকাকে দেখিয়ে হাত মারতে লাগলাম। বেশ কিছুদিন কথিকার সাথে আছি, ওর শরীরের ছোঁয়া পেয়েছি, স্বভাবতই ভিষণ রকম হট্ হয়ে আছি, কিছু শুরু করার আগে কথিকার নামে প্রথম মালটা বিসর্জন করা খুব জরুরী। আর ওকে উত্তেজিত করার এর চেয়ে ভালো রাস্তা আর হয় না। এক ঢিলে দু পাখি মারা যাবে। শরীর ঠান্ডা হবে, কথিকাও গরম হবে। আস্তে আস্তে বাঁড়া খেঁচার গতি বাড়াচ্ছি। কথিকা পৃথিবীর সব কিছুর উপস্থিতি ভুলে গেছে। অর্জুন এর পাখির চোখের মতো কথিকার চোখ এখন আমার বাঁড়া ছাড়া কিছুই দেখছে না।

দেখতে দেখতে কথিকা ভিষণ উত্তেজিতো হয়ে পড়েছে। নিজের থাইয়ে থাই ঘষছে ঘন ঘন। আর আমি বার বার ওর পা ফাঁক করে গুদ খুলে দিচ্ছি আমার চোখের সামনে।

হালকা বালে ঢাকা গুদ। ঠোঁট দুটো জোড়া লেগে আছে। পা ফাঁক করতে গিয়ে একবার একটু খুলে গেছিল গুদটা, তখনই দেখেছি কী ভিষণ লাল ভিতরটা। সাধারণত গোলাপী হয় গুদের ভিতর, কথিকারটা আসলেই লাল।

নিজের অজান্তেই নিজের মাই চাপতে লাগলো কথিকা। মুখ দিয়ে সসসসস্ সসসসস্ উফফ্ফফ্ ওহ্ ওহ্ আঃ আঃ আঃ ইসসসসসস্ আওয়াজ করছে। শরীরটা ক্রমাগত মোচড় খাচ্ছে। চোখের পলক ফেলতে পারছে না, যেন ওই পলক এর মুহুর্তে কিছু দামী দৃশ্য মিস হয়ে যাবে।

ওর মুখ দেখেই বুঝতে পারছিলাম ও শুধু দর্শক হতে রাজী নয়। নিজেও অংশ নিতে চায় খেলাটায়। সেটা বুঝে আমি বললাম, এবার তুমি খেঁচে দাও। ঠিক এই ভাবে আপ ডাউন করো চামড়াটা, বলে জোরে জোরে দু তিন বার পুরো নামিয়ে উঠিয়ে দেখিয়ে দিলাম।

শুধু বলার অপেক্ষা। কথিকা ঝাঁপিয়ে পরে বাঁড়াটা মুঠোতে নিলো আর জোরে জোরে খেঁচতে লাগলো। ঊঊঊঊঃ নরম হাতের বাঁড়া খেঁচা.. এর চেয়ে আরামের কিছু হয় না। খেঁচতে খেঁচতে কথিকার মুখটা নিচু হয়ে এলো।

আমি শিওর ও এখন আমার বাঁড়ার গন্ধও পাচ্ছে, সেটা ওর মুখ চোখ এর অতিরিক্ত উত্তেজনা দেখেই বুঝতে পারছি। ও খুব জোরে জোরে হাত মারছে। এটাই সময়, আমি ফ্যাদা আউট করার দিকে মন দিলাম। তল পেট ভারী হয়ে এলো, বেরিয়ে আসতে চাইছে ফ্যাদা। বললাম, জোরে নাড়ো কথিকা.... আমার আউট হবে....

কী আউট হবে না বুঝে ও কথামতো জোরে নারতে লাগলো। চোখের সামনে অন্ধকার ঘনিয়ে ঝলকে ঝলকে ফ্যাদা উগরে দিলাম। এত জোরে ছিটকালো যে কিছু ফ্যাদা মেঝেতে গিয়ে পরল, কিছু বেডকভারে, কিছু ওর হাতে।

দমকটা কমে যেতেই বাকি ফ্যাদা গুলো হড়হড় করে বেরিয়ে এসে ওর মুঠো করে ধরা আঙুলে পড়তে লাগলো। ও তাড়াতারি হাত পেতে একগাদা ফ্যাদা তালুতে নিলো। ফেবিকল এর মতো ঘন গরম ফ্যাদার একটা স্তুপ ওর হাতে টলটল করে কাঁপতে লাগলো।


ইসসসসসসস্সসসসসস্ ঊঊঊঃ তমাল দা.... কী গরম এটা…… ইসসসসসসসসস্… বলতে বলতে গভীর আগ্রহও নিয়ে দেখতে লাগলো।

মানুষের কৌতুহল এর শেষ নেই, মাস্টারবেশন দেখার কৌতুহল মিটতে না মিটতেই ফ্যাদা নিয়ে কৌতুহল শুরু। তমাল দা? এটা থেকেই বাচ্চা হয় তাই না?

বললাম, হুম।

এই.... এটা খেলে ক্ষতি হয় কোনো?

বললাম, না হয় না। খেতে চাও?

ও বললো, কিন্তু যদি কিছু হয়?

বললাম, কিছু হবে না, টেস্ট করে দেখতে পারো ইচ্ছা হলে। দ্বিধা আর সন্দেহ নিয়ে কথিকা জিভের ডগা ঠেকালো নিজের তালুতে রাখা আমার গরম ফ্যাদায়। একবার… দুবার.... তিনবার…… তারপর জিভ দিয়ে অনেকটা ফ্যাদা চেটে মুখে ঢুকিয়ে খেয়ে নিলো। যেন নতুন কোনো সুস্বাদু খাবার পেয়েছে… এভাবে পুরো ফ্যাদাটাই চেটে খেয়ে নিয়ে মুখ তুলে হেসে আমার দিকে তাকলো।

এবার নজর দিলো আমার বাঁড়ার দিকে। ওটা তখন নেতিয়ে ছোটো হয়ে গেছে কিন্তু ফ্যাদায় মাখামাখি। বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলো কথিকা। কে বলবে এই মাত্র প্রথম মাল বেরোনো দেখলো মেয়েটা।

পুরো মালটা চেটে পুটে খেলো কথিকা।বললাম, কেমন লাগলো কথিকা? সে বললো, একটা আঁশটে গন্ধ, খেতেও খুব একটা ভালো না, কিন্তু কেন জানি আমার খেতে প্রচন্ড ইচ্ছা করছিলো। যৌন উত্তেজনা বেড়ে গেলে এটাই হয়, বিপরীত লিঙের শরীরের সব কিছুই সেই মুহুর্তে দারুন আকর্ষক মনে হয়।

আমি বুঝলাম এবার ওকেও শান্তি দেয়া দরকার, নাহলে মেয়েটা সাড়া রাত ঘুমাতে পারবে না। আমি ওকে বেডে চিৎ করে শুইয়ে ঠোঁটে চুমু খেতে লাগলাম। আস্তে আস্তে চিবুক, গলা হয়ে বুকে এসে থামলাম।

মাই দুটো একদম শক্ত আর খাড়া, অন্য পুরুষ তো দূরের কথা নিজের হাতও বেশি পড়েনি বোঝা যাচ্ছে। বোঁটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। আমি জিভ দিয়ে বোঁটায় সুড়সুড়ি দিতে লাগলাম। ছট্‌ফট্ করে উঠে আমার মাথাটা বুকে চেপে ধরলো কথিকা। আমি একটা বোঁটা মুখে পুরে চুষতে লাগলাম।


আমার অভিজ্ঞ মাই চোষাতে কথিকা উত্তেজনার চরমে পৌঁছে গেলো। আমি ওর পা ফাঁক করে গুদে হাত দিলাম। শুকনো কাগজ দিলে আগুন ধরে যাবে এত গরম গুদটা।
Tiger
[+] 4 users Like kingsuk-tomal's post
Like Reply
#4
মাই টিপতে লাগলাম আর চুমু খেতে খেতে নীচের দিকে নামতে লাগলাম। নাভীর চারপাশটা চাটতেই কথিকা দু পা শূন্যে তুলে দিলো আরামে। নাভিতে কিছুক্ষণ জিভ ঢুকিয়ে গুঁতো মারলাম।

কথিকা আশা করেছিল যেভাবে চুমু খেতে খেতে নীচে নামছিলাম সেভাবেই গুদ পর্যন্তও নামব। তাই গুদ ফাঁক করে অপেক্ষা করতে লাগলো। কিন্তু আমি স্টেপ জাম্প করে সোজা জিভটা চালিয়ে দিলাম গুদের চেরায়।

ঊঊঊঊগগগজ্জ্জ্জ্ক্ক্ক্ক্ক্ক্ক সসসসসসসস.... আটকে রাখা বাতাস বেরিয়ে গেলো কথিকার মুখ থেকে। এই সুখ ও জীবনেও পায়নি। ওর উত্তেজনা হঠাৎ চরমে পৌঁছানোর জন্য নিজের উপর কন্ট্রোল রইলো না। একগাদা হিসু বেরিয়ে এলো। সাথে সাথে ও লজ্জা পেয়ে কুঁকড়ে গেলো।

ধরমর করে আমাকে ছাড়িয়ে দিয়ে উঠে বসে মুখ ঢেকে নিলো হাতে। এমাআ… ছিঃ… ছিঃ… ছিঃ… ছিঃ… কী লজ্জা ইসসস্!

আমি ওকে কিছু না বলে আবার জোর করে শুইয়ে দিয়ে গুদটা চেটে মুত মিশানো গুদের রস খেতে লাগলাম।

না না না কী করো তুমি....!! ছিঃ ছিঃ ছিঃ নোংরা জিনিসে মুখ দিও না প্লীজ ইসসসস্ ইসস্!

বললাম, সেক্সে কিছুই নোংরা নেই। চুপ করে থাকো তুমি।

হার মেনে চুপ করে শুয়ে থাকলো কথিকা। আমি চাটতে লাগলাম ওর গুদ। আস্তে আস্তে একটু একটু করে জিভটা ঠেলে ঢুকিয়ে দিলাম। একটা আঙুলও যেখানে ঢোকেনি সেখানে জিভ ঢুকাতেও ব্যাথা পেলো কথিকা। উফফ্ফ্ আঃ আঃ আঃ ব্যাথা লাগছে তমাল দা.... ছেড়ে দাও প্লীজ…....

বললাম, একটু সহ্য করো… আর ব্যাথা লাগবে না। আমি জিভ দিয়ে ক্লিটটা ঘষতে লাগলাম।দেখতে দেখতে আবার রস বেরিয়ে পিছলা হয়ে গেলো গুদ। জিভের বদলে আমি কড়ে আঙুলটা ঢোকাতে চেষ্টা করলাম।

একটু চেষ্টার পর ঢুকলও। আঙুলটা নাড়তে লাগলাম ভিতরে। একটু একটু করে ঢিলা হচ্ছে কথিকার গুদ। এবার রিং ফিঙ্গারটা ঢুকলাম, সেটা ঢিলা হতেই তর্জনী ঢুকিয়ে দিলাম। একটু নড়ে উঠলো কথিকা। আমি ঢোকাতে বের করতে লাগলাম।

ব্যাথা কমে গিয়ে সেই জায়গায় চরম সুখ পেতে লাগলো কথিকা, ওর শিৎকার শুনে বুঝতে পারছি। আঃ আঃ আঃ উফফ্ উফফ্ ইস্ ইস্ ইস্.... ওহ্ ওহ্ ওহ্ কী করছ আমাকে.... মরে যাবো সুখে আমি.... ছেড়ে দাও… ছেড়ে দাও… ছেড়ে দাও…… আমি মুখ তুলতেই... ছেড়ো না... ছেড়ো না আমাকে প্লিসসসসস্…… করো করো করো....ওহ্ ওহ্ ওহ্ আআআআহহ্..... বলতে লাগলো সে।

আমি এবার ক্লিটটা পুরো মুখে নিয়ে চুষতে চুষতে আঙুল এর ঠাপ বাড়িয়ে দিলাম। পুরো আঙুলটাই ঢুকিয়ে দিলাম, একটু অবাকও হলাম। জোরে জোরে আঙুল নাড়ছি আর ক্লিট চুষছি।

পাঁচ মিনিটের ভিতর কথিকা শেষ সীমায় পৌঁছে গেলো। গোঁজ্ গোগ্‌ঘ ঊঊকককগগ টাইপ এর কিছু আওয়াজ ছাড়া আর কোনো শব্দই ফুটছে না। পুরো শিরদাঁড়া বেঁকে গেছে ওর। মাথা পিছনে হেলিয়ে বুক শূন্যে উঁচু করে দিয়েছে।

আমার চুল এত জোরে খামচে ধরেছে যে ছিঁড়ে নেবে যেন। গুদটা তুলে তুলে আমার মুখে ঠাপ মারছে। হঠাৎ সব শক্তি দিয়ে আমার মুখে গুদ চেপে ধরে ভীষন ভাবে কেঁপে উঠে গুদের জল খসিয়ে দিলো কথিকা। এও বুঝলাম যে মুতটাও ধরে রাখতে পারেনি। রস মুত দুটাই ওর অজান্তে বেরিয়ে এসেছে।

পাছার কাছে পুরো বেডকভার ভিজে গেলো ওর মুতে। আমি গুদে আঙুলটা ঢুকিয়ে রাখলাম যতক্ষন ওর অর্গাজম শেষ না হয়। প্রথম, কিন্তু খুব লম্বা একটা অর্গাজম হলো মেয়েটার। প্রথম অর্গাজমের ক্লান্তি যে কী পরিমান হতে পারে তা যারা করেছেন তারা নিশ্চয়ই জানো। আমি ওর স্কার্টটা পরিয়ে দিলাম, ব্রা ছাড়া টপটাও কোনো রকমে পরালাম। ও অচৈতন্যের মতো পড়ে ছিলো, শুধু মুখে একটা প্রশান্তির হাসি।

দরজা ভেজিয়ে সিঁড়ি দিয়ে নিজের ঘরে চলে এলাম। পরদিন খুব সকালে ঘুম ভেঙে গেলো। উঠে বেরিয়ে পড়লাম মর্নিং ওয়াক করতে। চারপাশটা ঘুরে যখন কথিকাদের বাড়ি ফিরলাম, ওরা জেগে গেছে। জলখাবার খেয়ে ঘরে বসে আছি, এমন সময় কথিকা এলো।

ঘুম কেমন হলো তমাল দা?

আমি হেসে বললাম, চমৎকার! তোমাদের শহরটাও একটু ঘুরে দেখে এলাম। তোমার ঘুম কেমন হলো?

মুখ নিচু করে কথিকা বললো, বোঝনি কেমন হতে পারে? জীবনে এত ভালো ঘুম আমার হয়নি। থ্যাঙ্ক ইউ তমাল দা। তুমি কখন চলে এসেছ সেটাও ভালো মতো টের পাইনি। একটা ঘোরের ভিতরে ছিলাম। এত সুখ তমাল দা?.... এত সুখ? তুমি না জানালে জানতেই পারতাম না।

আমি হেসে বললাম, পারতে, আমি না জানালেও একদিন ঠিকই জানতে পারতে। সৌভাগ্য আমার যে আমিও তোমার সাথে একটা দারুন রাত উপভোগ করলাম। তোমার প্রথম যৌনসুখে আমারও একটু অবদান রইলো।

কথিকা দুষ্টু হেসে বললো, যে লোভ জাগালে তাতে এক রাতে তো তোমাকে ছাড়া যাবে না। পুরো কোর্সটা ককমপ্লিট করে তবে তোমার ছুটি। আমি সব কিছু তোমার কাছে শিখতে চাই। আমি বললাম, যা বলছ ভেবে বলছ তো?

কথিকা জোরের সঙ্গে বললো, হ্যাঁ।

কথিকার বাবা অফিসে বেরিয়ে যাওয়ার পর আমি আর কথিকা একটা সাইকল নিয়ে বেরিয়ে পড়লাম। আমি চালাচ্ছি আর কথিকা রডে বসা। ওর নরম পীঠটা আমার বুকে হেলান দিয়ে আছে। ঝাড়গ্রামের চড়াই উতরাই রাস্তায় সাইকেল চালানোর অভ্যেস নেই আমার। অল্পতেই হাঁপিয়ে গেলাম।

কথিকা সেটা বুঝে একটা ঢাল এর পাশে শাল বন দেখে দাঁড়াতে বললো। সাইকেলে চাবি দিয়ে আমরা একটা টিলার উপর গিয়ে উঠলাম। এত নির্জন, জায়গাটা যে গা ছম ছম করতে লাগলো। কথিকা বললো, এদিকে কিছু সাঁওতাল ছাড়া কেউ আসে না। দুজনে পাশাপাশি বসলাম।

কথিকা যেন কালকের ঘোর থেকে বেরতেই পারছে না, অথবা বেরতেই চাইছে না। বললো, জানো তমাল দা, আগে একদিন আমি একটা পত্রিকা দেখে খুব হট্ হয়ে বালিশে ঘষেছিলাম। সেদিন কালকের মতো খানিকটা সুখ পেয়েছিলাম। কিন্তু পুরোটা হয়নি। কী যে খারাপ লেগেছিল তার পর। তবে কালকের তুলনায় সেটা খুবই নগণ্য। পরে আমি আরও অনেক বার চেষ্টা করেছি, হয়নি। আমার কী যে ভালো লেগেছিল কাল, তোমাকে বলে বোঝাতে পারবো না। মনে হছিল এটা যেন শেষ না হয়।

শুনে আমি হেসে ফেললাম। কথিকা বললো, হাসছো? আমার তো ইচ্ছা করছে এখনই একবার ওই সুখ পেতে।

আমি বললাম, এখন? এই খোলা আকাশ এর নীচে? কেউ দেখে ফেললে আমাকে মেরে পাট করে দেবে আর তোমাকে ঝাড়গ্রাম থেকে বের করে দেবে।

কথিকা বললো, ইস্ দিলেই হলো? কয়েকটা সাঁওতাল ছাড়া এদিকে কেউ আসে না। কেন জানো? এদিকে একটা শ্মশান আছে। দিনের বেলাও এদিকের ছায়া মাড়ায় না কেউ। আমিও আসতাম না, নেহাত তুমি আছো, আর অত নিরিবিলি জায়গা কোথাও পাবো না, তাই।

একটা অভিজাত ঘরের একটা মেয়ে, প্রথম যৌন সুখের স্বাদ পেয়ে এতটাই ক্ষেপে উঠেছে যে স্বল্প পরিচিত একটা ছেলের কাছে খোলা আকাশের নীচে, দিন-দুপুরে যৌন সুখ প্রার্থনা করছে। ভেবে অবাক লাগলেও খুশিও হলাম। দু দিন পরে চলে যাবো, এত ভেবে কাজ কী? ও যখন চায় উপভোগ করা যাক প্রাণ ভরে।

কথিকাকে বললাম, কেউ চলে আসবে না তো?

কথিকা বললো, আরে না, দেখছ না পিছনে ঘন জঙ্গল? আর সামনে দিয়ে কেউ এলে অনেক দূর থেকেই আমরা দেখতে পাবো, আমরা তো টিলার উপরে, আমাদের কেউ দেখতে পাবে না। এই তমালদা, তোমার ওটা একটু দেখাও না? দিনের আলোতে দেখতে চাই।

বললাম, নাম ধরে ডাকতে শেখো যদি আনন্দ পেতে চাও। ওটার নাম বাঁড়া। কথিকা শব্দটা শুনে ফিক্ করে হেসে ফেলল।

তারপর বললো, তোমার বাঁড়াটা দেখাও…

দ্যাটস্ মাই গার্ল.... বলে জিপ্ খুলে বাঁড়াটা বের করে দিলাম।

উঁইই...মাআঅ…!! এইটুকু? কাল তো কত্তো বড় ছিল?

বললাম, এখন ঘুমছে, ঘুম ভাঙলেই বড় হয়ে যাবে……

তাই?….... বলে কথিকা বাঁড়াটা হাতে নিয়ে নেড়ে চেড়ে দেখতে লাগলো। চামড়াটা মাথা থেকে সরিয়ে দিলো। আবার বন্ধও করলো। আমি হাসতে হাসতে ওর কান্ড দেখছি। ওর সেদিকে ভ্রুক্ষেপ নেই।

একসমময় হাত মারতে শুরু করে দিলো। বাঁড়া জেগে উঠে স্বমুর্তি ধারণ করলো। ঊঃ....!!!! সত্যিই তো বড় হয়ে গেলো তমাল দা। ইসসসসসসসস্ কী শক্ত গো? বাঁড়ার ফুটো দিয়ে মদন রস বেরোতে শুরু করেছে, কথিকা সেটা দু আঙুলে মাখিয়ে ঘষে ঘষে দেখছে। কী পিছলা রসটা, নাকের সামনে নিয়ে গন্ধও শুকলো, জিভে লাগিয়ে একটু চেটেও নিলো। খুব মজা লাগছে আমার কথিকার আনাড়িপনা।

এবার রসে ভিজা বাঁড়াটার মাথায় নাক ঘষতে লাগলো কথিকা। আমি দু হাতে পিছনে ভর দিয়ে আছি। কথিকা হাঁ করে বাঁড়াটা মুখে ঢুকিয়ে নিয়ে চোখ তুলে আমার দিকে তাকিয়ে হাসলো।

আমি ওর চুলে আদর করে দিলাম। জোরে জোরে চুষতে লাগলো বাঁড়াটা। শরীর জেগে উঠছে আমার। বাঁড়ার উপর ঝুঁকে থাকায় কথিকার মাই দুটো ঝুলছিলো। আমি হাত বাড়িয়ে ধরলাম আর টিপতে শুরু করলাম। আবার চোখ তুলে চাইলো সে, মাই টেপা ভালো লাগছে, চোখে সেই কৃতজ্ঞ ভাষা।

আমি আস্তে আস্তে কোমর তুলে ঠাপ দিতে লাগলাম। কথিকা বাঁড়া থেকে মুখ তুলে বললো, আজ কিন্তু পুরোটাই আমার মুখে ঢালবে। একটুও যেন বাইরে না পড়ে।

আমি বললাম, তাই হবে সোনা, পুরোটাই তোমাকে খাওয়াবো।

কথিকা এবার বাঁড়া চুষতে চুষতে ডান্ডাটা ধরে স্ট্রোক করতে লাগলো। এই একটা জিনিস কাউকে শেখাতে হয়না। না শিখেই ও জেনে গেছে কী করলে আমি বেশি সুখ পাবো। আমি একহাতে ওর মাই অন্য হাত দিয়ে উঁচু করে রাখা জমাট কিন্তু নরম পাছা টিপতে লাগলাম। মাঝে মাঝে হাতটা ওর গুদ পর্যন্তও নিয়ে যাচ্ছি। গুদে হাত এর ছোঁয়া লাগতেই ও কেঁপে কেঁপে উঠছে।

আমি ওর সালোয়ার এর উপর দিয়েই গুদের খাঁজে আঙুল ঘষতে লাগলাম। কথিকা মনের সুখে আমার বাঁড়া চুষে চলেছে। আমি আর সহ্য করতে পারছিলাম না ওর আনাড়ি কিন্তু ক্ষুদার্থ বাঁড়া চোষা। ওর চুলের মুঠি ধরে নিজেই ওর মুখে ঠাপাতে লাগলাম। এক সময় আমার তলপেট মোচড় দিয়ে উঠলো। সমস্ত শরীর ঝাঁকিয়ে গরম ফ্যাদা উগরে দিলাম কথিকার মুখে। ও পুরো ফ্যাদাটাই গিলে খেয়ে তৃপ্তির ঢেকুর তুলল। এর পরেও কথিকার আঁশ মেটে না। বাঁড়া টিপে শেষ বিন্দু টুকুও চেটে নিলো।

এবার আমি কাজে নামলাম। কথিকা কে হামাগুড়ি করে দিলাম। ওর সালোয়ার এর দড়ি খুলে পাছা থেকে নামিয়ে দিলাম। ঊহহঃ রোদ্দুরের মধ্যে কথিকার ফর্সা পাছাটা যা দেখতে লাগছে না? আহহ্! কিছুক্ষণ চটকালাম পাছাটা। তারপর মুখ চেপে ধরলাম ওর পাছার খাঁজে। জোরে জোরে ঘষতে লাগলাম।

উহ্ উহ্ উহ্ আআআআহ ইস্ ইস্ ইস্ ঊঊঃ আওয়াজ করে পাছা ঘষতে লাগলো আমার মুখে। আমি জিভ দিয়ে ওর পাছার ফুটোটা চাটতে লাগলাম। ইসসসসসসসসসস্... আওয়াজ করে শিউরে উঠলো কথিকা। নতুন স্পর্শকাতর জায়গায় অন্য রকম উত্তেজক অনুভুতিও উপভোগ করছে সে সমাজ থেকে দূরে এই পান্ডব বর্জিত আদিম প্রকৃতির মাঝে এসে। লজ্জা বা ভয়ের কোনো বাঁধাই এখন নেই, নেই ধরা পড়ার আতঙ্ক। নিজের অজান্তেই পাছাটা আরো ফাঁক করে ধরলো কথিকা।

আমি এবার ওর গুদে মুখ দিলাম। গুদের ঠোঁট দুটো ফাঁক করে ফুটোতে মুখ চেপে ধরলাম। চোঁ চোঁ করে চুষছি আর মুখ ভর্তি হয়ে যাচ্ছে গুদের রসে।

আআআআআআহ্ আঃ আঃ আঃ উহ্ মাআ গো.... চোষো তমাল দা আরও চোষো….... চুষে আমাকে খেয়ে ফেলো....ছিবড়ে করে দাও গুদটা... আঃ আঃ আঃ ঊঃ।

আমি ক্লিটটা ঘষতে শুরু করলাম আঙুল দিয়ে। ছটফট্ করে উঠলো কথিকা। বার বার পাছায় ঝাঁকুনি দিতে লাগলো। আর থাকতে না পেরে বললো, ঊঊঃ ইসসসসসসস্ ইস্ ইস্ তমালদা আর পারছি না.... প্লীজ শক্ত কিছু ঢুকিয়ে দাও ভিতরে.... নাহলে আমি মরে যাবো.. প্লীজ তমালদা, প্লীজ….... তোমার বাঁড়াটা ঢুকিয়ে দাও....

আমি বললাম, এখন না, রাতে বাঁড়া ঢোকাবো তোমার গুদে। তখন ভালো করে চুদে দেবো.... এখন গুদের জল খসিয়ে বাড়ি চলো।
Tiger
[+] 4 users Like kingsuk-tomal's post
Like Reply
#5
কথিকা বললো, কিন্তু গুদের ভিতরটা খুব চুলকাচ্ছে, কিছু তো একটা ঢোকাও আআআআআহহ্.....

আমি একটা আঙুল ঢুকিয়ে খিঁচতে লাগলাম। আর ওর পাছার ফুটো নখ দিয়ে আঁচড় কাটতে লাগলাম। দুটো ফুটোতেই হাত পড়াতে ও পাগল হয়ে গেলো। সাপ এর মতো মোচড়াতে লাগলো। ওহ্ ওহ্ ওহ্ দাও দাও আরও জোরে ভরে দাও তোমার আঙুল গুদে.... আরও জোরে তমাল দা.... জোরে! জোরে! জোরে…!! ওহ্ ওহ্ ওহ্ উহ্.... মরে যাবো এবার আমি।

আঙুলে গুদের কামড় টের পেয়ে বুঝলাম ওর হয়ে আসছে। আমি পাছার ফুটোতে নখ এর আঁচড় বাড়িয়ে দিলাম। আঙুল জোর ঠাপ দিয়ে আঙুল চোদা করছি। কথিকা ভীষন রকম উত্তেজিত হয়ে আছে। খসি খসি করেও খসছে না তার গুদের জন। সেটা তাকে আরো অস্থির করে তুলছে। সমস্ত শরীর যেন নিংড়ে বেরিয়ে আসতে চাইছে গুদ দিয়ে, কিন্তু সেই চরম ছোঁয়া, যা পাবার সাথে সাথেই যেন উদগীরণ ঘটবে শরীরের লাভার, সেটা কিছুতেই পাচ্ছে না। এরকম হয় মাঝে মাঝে খুব বেশি উত্তেজিত হলে। একটা ট্রিগারের দরকার হয়। আমি ব্যাপারটা বুঝতে পেরে পাছার ফুটোটা থেকে আঙুল সরিয়ে সেখানে জিভের ডগাটা দিলাম। ডগাটা সরু করে ফুটোটার চারপাশে আলতো করে চাটতে লাগলাম।

এবার কথিকার সহ্যের সব সীমা অতিক্রম করে গেলো। জায়গাটা যতোই নির্জন হোক, কথিকা যেভাবে চিৎকার করে পাছা দোলাচ্ছে, ভয় হলো এক্ষুণি একদল আদিবাসী তীর,ধনুক, বল্লম নিয়ে এসে আমাকে শিক কাবাব বানিয়ে ফেলবে। 

ইইইকককককক্..... উউউউউউউউ...... আহ্ আহ্ ইসসসসসসসসসসস্...... তমালদাআআআআআ.. ভয়ানক শিৎকার করতে করতে দুই হাতের কাছে আঁকড়ে ধরার কিছু না পেয়ে কথিকা ঘাস পাতা ছিঁড়তে লাগলো। আমি কয়েকবার পোঁদের ফুটোর চারদিকে জিভ বুলিয়ে সোজা ঠেলে দিলাম জিভ তা পাছার ভিতর। এতোক্ষণ যে ট্রিগারের অপেক্ষায় ছিলো কথিকা, পোঁদে জিভের ডগা ঢুকতেই সেটা পেয়ে গেলো সে। আর বাঁধ মানলোনা তার শরীরের গ্রন্থিগুলো....

ঈঈককক্ক্ক ঊঊঊগগঘ ওকক্ ওকক্ উগগগঘ…… ইসসসসসস্..... আহহহহহহ্... উঁইইইইইই... আওয়াজ করতে করতে গুদের জল খসিয়ে গড়িয়ে পড়লো কথিকা। মিনিট পনেরো পরে চোখ খুললো। আমি তাকয়ে আছি দেখে মিষ্টি করে হাসলো। আরও কিছুক্ষণ পরে উঠে জামা কাপড় ঠিক করে নিলো। তারপর আমার মুখটা দু হাতে ধরে চকাম্ চকাম্ করে ঠোঁটে চুমু খেয়ে বললো,.... উমমমমাহ্... তমাল দা… অ্যাঁই লাভ ইউ... উমমাহ্! আমরা বাড়ি ফিরে এলাম।

সেদিন বিকলে আমরা আর বেরলাম না। সারাটা বিকেল ঘরে বসে গল্প করে কাটিয়ে দিলাম। কথিকা কয়েকবার আমাকে উত্তেজিত করার চেষ্টা করেছে, কিন্তু সুযোগ হয়নি কিছু করার। অর্গাজম পেয়েছে ঠিকই মেয়েটা, কিন্তু আসল জিনিস এর জন্য কৌতুহলে ছটফট্ করছে। রাতে আবার ঘোরানো সিঁড়ি বেয়ে লুকিয়ে ওর ঘরে গেলাম। দরজা খুলে ঢুকতেই অভুক্ত বাঘিনীর মতো ঝাঁপিয়ে পড়ল আমার উপর। জড়িয়ে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিলো। প্যান্ট এর উপর দিয়েই আমার নেতানো বাঁড়া চটকাতে লাগলো।

আমি ওর আনাড়িপনা দেখে হাসতে হাসতে বললাম,… ধীরে জানু, ধীরে… আজ তোমার সব ইচ্ছা পূর্ণ করবো… তাড়াহুড়ো করো না সোনা। শুনে শান্ত হলো কথিকা, নিজের অতি উৎসাহের জন্য লজ্জা পেয়ে লাজুক হাসলো।

আমি ঝট্ করে কোলে তুলে নিলাম কথিকা কে আর ঘরের মেঝেতে দাঁড় করিয়ে দিলাম। একটা টপ্ আর স্কার্ট পড়ে আছে ও। বোঝাই যাচ্ছে ব্রা নেই, সম্ভবত প্যান্টিও। আমি ওর টপটা খুলে দিলাম। ওর মাই দুটো ভিষণ জমাট। একটুও ঝোলেনি। মনে হলো দুটো বাটি উল্টে রেখেছে বুকের উপর। তার মাঝে দুটো বড় সড় কিসমিস।

আমার অনুমান সত্যি কি না দেখার জন্য ওর স্কার্টটা নামিয়ে দিলাম। যা ভেবেছি তাই, প্যান্টিও নেই। কথিকা আমার কান্ড দেখছে আর বড় বড় শ্বাস ফেলছে। সমস্ত শরীরের স্নায়ুগুলো কে টানটান করে রেখেছে, যাতে আমি যাই করি না কেন, তার পুরোটাই যেন উপভোগ করতে পারে।

আমি একটা টাওয়াল নিলাম। কথিকার হাত দুটো পিছনে করে বেঁধে দিলাম। মৃদু প্রতিবাদ করলো কথিকা, কিন্তু আমি বললাম, সসসসসসসসস্ চুপ….... আর কোনো কথা বললো না কথিকা। সে কাঁধ ঝাঁকিয়ে আত্মসমর্পণ করলো আমার কাছে। এবার ওর একটা ওরণা দিয়ে ওর চোখ বেঁধে দিলাম। কিছুই আর দেখতে পাচ্ছে না কথিকা।

এবার আমি কী করছি তার পূর্বাভাস পাবে না ও। তাই যে কোনো টাচ্ এর তাৎক্ষণিক অপ্রত্যাশিত  উত্তেজনা পাবে। মজা আরও বহুগুন বেড়ে যাবে তার।

চোখ বাঁধা, হাত বাঁধা.... সমস্ত ইন্দ্রিয় সজাগ করে অপেক্ষা করছে আমার পরবর্তী ক্রিয়ার। প্রথমের আমি ওর ডান কানে একটা আলতো কামড় দিলাম.... পরোক্ষনেই বাঁ দিকের মাই এর বোঁটা মুখে নিয়ে চুষে দিলাম। দুটো আলাদা আলাদা নার্ভ সেন্টারে হঠাৎ আক্রমণে দিশেহারা হয়ে গেলো কথিকা।

ইসসসসসসসসসসস্ ঊঃ….... অ্যাঁই অ্যাঁই অ্যাঁই উফফ্ফফ্ ঊহ্ গড……!! এই ছিল ওর প্রতিক্রিয়া। আমি এবার ওর পিছনে গিয়ে পাছার তাল দুটো খামচে ধরলাম, টিপলাম কিছুক্ষণ। তারপর সামনে এসে ওর ঠোঁট মুখে নিয়ে চুষতে শুরু করলাম।

আআআআআহ্ ওহ্ ওহ্ ওহ্ ….... উম অম অম অম ঊঊঃ.... তমাল দা তুমি কী আজ আমাকে খুন করতে চাও?…… ঊঃ আঃ আঃ আঃ অত সুখ আমার কপালে ছিল ভাবিনি কোনো দিন....সসসসসসসসসসস্

ঠোঁট চুষতে চুষতে হাত এর আঙুল দিয়ে আলতো ছোঁয়ায় গলা থেকে নীচের দিকে নামছিলাম। মাই এর ঠিক উপরে হাতটা। কথিকা আগ্রহও নিয়ে অপেক্ষা করছে আমি এবার ওর ডাঁসা মাই দুটো কে খুব চটকাবো।

কিন্তু আমি ঝট্ করে বসে পরে গুদে মুখ চেপে ধরে ঘষতে লাগলাম। ছিটকে লাফিয়ে উঠলো কথিকা। ভাবতেই পারেনি আমার পরের নিশানা ওর গুদে হবে।

উফফ্ফফ্ফফ ইস্ ইস্ ইস্ ঊঊঊঃ কী শয়তান রে বাবা.... ওহ্ ওহ্ ওহ্ প্লীজ চোখ খুলে দাও তমাল দা.... আমি আর সহ্য করতে পারছি না।

পিছনে চলে গিয়ে ওর পাছা চাটতে লাগলাম। চেটে চেটে ভিজিয়ে দিচ্ছি ওর দুটো সুডৌল টাইট কিন্তু মোলায়েম জমাট পাছা। ও পাছাটা পিছনে ঠেলে এপাশ ওপাশ নাড়িয়ে আমার মুখে ঘষছে, আমি ওর গভীর পাছার খাঁজে জিভটা ঢুকিয়ে দিলাম।

সিইইট্…....!!!  আআআআআআহ্ উহ্ উহ্ উহ্ উহ্ ঊঊঊঃ.... তমাল দা গোওওও….... ইস্ ইস্ ইস্ উফফ্ফফ্ফফ ছেড়ে দাও আমাকে…… আমি চাই না আদর খেতে.... এভাবে চলতে থাকলে আমি অজ্ঞান হয়ে যাবো…… আআআআআআআআহ্্.... ঘামতে ঘামতে বললো কথিকা।

বিড়াল ইঁদুরকে পুরোপুরি চিবিয়ে খাওয়ার আগে খেলায় মত্ত হয়েছে, এখন ইঁদুরের অনুরোধে কী তাকে ছাড়া যায়? সামনে এসে মাই দুটো মুঠো করে ধরলাম। পেঁচিয়ে পেঁচিয়ে মালিশ করছি। বোঁটা দুটো অল্টারনেটলি চুষছি। কখন একটা হাত সরিয়ে নিয়েছি টের পায়নি কথিকা।

নিজের পায়জামা খুলে দিলাম, বাঁড়া থেকে হড়হড়ে রস বেড়িয়েছে। মাখিয়ে নিলাম আঙুলে। আমার অন্য হাতটা মাইয়ে নেই কথিকা টের পেলো, যখন হঠাৎ আঙুলটা চাপ দিয়ে ঢুকিয়ে দিলাম ওর পাছায়।

 আউউউউউচ্....!! উহ্.... কী করলে গো এটা.... মরে গেলাম অফ্ অফ্ অফ্ আআআআআআহ্.... ব্যাথায় কাঁকিয়ে উঠে পিছনে সরে যেতে চাইলো কথিকা। ততক্ষনে বাঁড়ার রস মাখা পিছলা আঙুল ঢুকে গেছে ওর পাছার ভিতর।

আমি ওকে দূরে সরে যেতে দিলাম না। আঙুলটা আস্তে আস্তে ইন আউট করতে লাগলাম। বেশ কয়েকবার এমন করার পরে একটু মজা পেলো ও। ঝুঁকে পাছা উঁচু করে পাছাটা যতোটা পারে ফাঁক করে দিলো। আমি ওর পাছাটা আঙুল চোদা করতে লাগলাম আর মাই চুষতে লাগলাম জোরে জোরে। কথিকার থাই বেয়ে গুদের রস গড়িয়ে পড়ছে।

আমি মাই ছেড়ে নীচে বসে পড়লাম। থাই থেকে রস চেটে খেতে লাগলাম। এবার গুদে জিভ চালিয়ে দিলাম। সসসসসসসসস্ উহ্ উহ্ উহ্ আআআআআআহ্ গেলাম.... আমি শেষ ঊঊঊঊঃ.... কথিকার গুদ খাবি খাচ্ছে… আমি জিভ ঠেলে ঢুকিয়ে দিলাম গুদে।

পাছায় আঙুল ঢুকছে বেরোচ্ছে, আর গুদে ধারালো খসখসে জিভের চোদন কথিকাকে চরমে পৌঁছে দিলো। হাত খোলা থাকলে আমার মাথা গুদে চেপে ধরে ঘষতো হয়তো, সেটা না পেরে কোমর নাড়িয়ে মুখে গুদ দিয়ে ঠাপ মারছে। ঊঃ কী জোর সেই ঠাপ এর।

আমি একটা হাত উঁচু করে মাই খামচে ধরে টিপতে লাগলাম। পাছা, গুদ আর মাইয়ে একসাথে আক্রমনে কথিকা আর গুদের জল ধরে রাখতে পারল না।


সসসসসসসসস্ সসস্ সসস্ গেলো গেলো গেলো ঊঊঃ.... ঊককক্ক.... ঊঊগগঘ ....আআআক্কক গগগজ্জ্গ্গ্ঘ.... গুদে ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো কথিকা। ওর অবস্থা দেখে মনে হলো মেয়েটা বোধ হয় পড়ে যাবে। ওকে কোলে তুলে নিয়ে বেডে শুয়ে দিলাম।

অচৈতন্যের মতো পড়ে আছে মেয়েটা। ওর হাত আর চোখের বাঁধন খুলে দিলাম। তার গুদে আলতো করে হাত বোলাতে বোলাতে মাই দুটো চুষে দিতে লাগলাম। একটু পরেই চোখ মেলে চাইলো কথিকা।

হাত মুক্ত দেখেই ঝাঁপিয়ে পড়লো আমার উপর। আঁচড়ে কামড়ে একাকার করে দিলো আমাকে। বাঁড়া মুখে নিয়ে চুষলো কিছুক্ষন। বাঁড়ার গন্ধে ও আবার জেগে উঠেছে, আর আমি তো ঘন্টা খানেক ধরে জেগেই আছি। হঠাৎ আমাকে ছেড়ে দিয়ে গম্ভীর হয়ে গেলো কথিকা। বললো.... এই… করো, এবার চোদো আমাকে। অনেক খেলেছ কাল থেকে, এবার চোদো। শুধু চোদা চাই আমি ব্যাস। বুঝলাম আর খেপানো ঠিক না। মানুষের সহ্যের একটা সীমা আছে। আমি রেডি হয়ে গেলাম আরও একটা কুমারীকে নারী বানাতে।

কথিকাকে চিৎ করে শুয়ে দিলাম। একটা বালিশ দিলাম পাছার নীচে। গুদটা তাতে উপর দিকে উঠে এলো। পা ফাঁক করতেই একটু টান টান হয়ে খুলে গেলো। পা দুটো কে যতোটা সম্ভব ছড়িয়ে দিলাম। এবার হাঁটু গেঁড়ে বসে বাঁড়াটা ধরে বাঁড়ার মাথা দিয়ে গুদ ঘষতে লাগলাম। বাঁড়ার ঘষা খেয়ে গুদটা আবার রসিয়ে উঠলো।

উম সসসসসসসসসসসস্.... আরাম পাচ্ছে বোঝালো কথিকা। বাঁড়া দিয়ে নাড়িয়ে চাপ দিতেই গুদের ঠোঁট সরিয়ে ফুটোতে পৌঁছে গেলো মুন্ডি। কথিকার কুমারিত্বের শেষ মুহুর্ত মাত্র একটা ধাপ দূরে। নষ্ট করার জন্য অধীর উত্তেজনা নিয়ে অপেক্ষা করছে ও।

চাপটা দিলাম.... পিছলে বেরিয়ে গেলো বাঁড়া। শরীর শেষ চেষ্টা করছে কুমারিত্ব বাঁচাতে তার দৃঢ়তা আর সংকোচনশীলতা দিয়ে। আবার সেট করে একটু জোরে চাপ দিলাম। এবার হার মানল কথিকার শরীর। পুচ্ করে ঢুকে গেলো বাঁড়ার মুন্ডিটা। আমার বাঁড়া নিতে দু বাচ্চার মায়েদেরও কষ্ট হয়, তো কথিকা। ব্যাথায় কাকিয়ে উঠলো……আআউউচ্....!! উফফ্ফফ্ফফ.... দু ফোটা জল গড়িয়ে নামলো ওর চোখের কোল বেয়ে।

এই কষ্ট গুলোকে পাত্তা দিলে চোদাও যাবেনা, চোদন খাওয়াও যাবে না জীবনে, এটা অভিজ্ঞতা থেকে জানি। তাই আবার চাপ দিলাম, দু ইঞ্চি মতো ঢুকে গেলো বাঁড়া। দাঁতে দাঁত চেপে সহ্য করছে কথিকা।

আমার একটা সন্দেহ আগেই হয়েছিলো প্রথমবার আঙুল ঢোকানোর সময়, যে কথিকার হাইমেন আগেই ছিঁড়েছে, সম্ভবত অতিরিক্ত সাইকেল চালানোর জন্য। এটা প্রায়ই হয়ে থাকে, তার মানে এই না যে হাইমেন না থাকা মানেই মেয়েটা কুমারী না। তাই সাহস করে জোরে একটা ঠাপ দিয়ে পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিলাম ওর গুদে।

উহ্.... আঃ আঃ আঃ আআআআআআআ…… মরে গেলআআআম্ম্ম্ম্ং….... সসসসসসসস্.... কেঁদে ফেলল কথিকা। আমি ওর বুকে শুয়ে ঠোঁট দুটো মুখে নিয়ে চুষতে আরম্ভ করলাম। আর হাত দিয়ে মাই দুটো মালিশ করতে লাগলাম।

বেশ কিছুক্ষণ ওর গুদে বাঁড়া ঢুকিয়ে রেখে ওর বুকে শুয়ে মাই চুষলাম। তারপর খুব ধীরে ধীরে কোমর নাড়াতে লাগলাম। আস্তে আস্তে ওর ব্যাথা কমে গেলে আমি ঠাপের জোর বাড়াতে শুরু করলাম। প্রথমে খুব আস্তে বাঁড়াটা টেনে বের করে আস্তে আস্তে ঢুকিয়ে দিচ্ছিলাম। এবারে একটু গতি বাড়ালাম।

গুদের ভিতর আমার ৮ ইঞ্চি বাঁড়ার ঘষা খেয়ে রসে ভরে উঠলো আর ব্যাথাও উধাও হলো। আমাকে চুমু খেয়ে কথিকা বললো,.... জোরে করো....

আমি জোর বাড়লাম আরও। তুলে তুলে ঠাপ মারছি এবার। চোদার আওয়াজও বের হচ্ছে। আঃ আঃ আআআহ.... ওহ্ ওহ্ ওহ্ উহ্.... করো করো করো.... উহ্ কী আরাম…… মাগো.... ঊঊঃ চোদো চোদো চোদো আমাকে চোদো……… কথিকা সুখে ভেসে যেতে যেতে বললো।

আমি অবিরাম চুদে যেতে লাগলাম। ওর একটা মাই মুখে নিয়ে চুষতে চুষতে ঠাপ দিছি। কথিকার চোখ দুটো ঢুলু ঢুলু, নাক এর পাটা ফুলে উঠেছে। প্রত্যেক ঠাপে শিরদাঁড়া বেঁকে যাচ্ছে। চরম চোদন সুখ উপভোগ করছে মেয়েটা। আমি একটা হাত নীচে নিয়ে চুদতে চুদতে ওর ক্লিট ঘষতে লাগলাম।

শিট্ শিট্ ওহ্ ওহ্ ওহ্ আআআআআহ্ কী করছো তুমি.... আমি এবার মরে যাবো সুখে.... ওহ্ ওহ্ ওহ্ আরও চোদো আমাকে.... ছিঁড়ে ফেলো গুদটা.... ওহ্ ওহ্ ওহ্ আআআআআআআহ্.... ইসসসসসসসসস্… পারছিনা আমি আর পারছিনা....আঃ আঃ আঃ উহ্.... বেরিয়ে গেলো আমার……....নাও.. নাও.. নাও.. উঁইইইইইই গুদের জল খসালো কথিকা।

আমি এবার পজিশন চেঞ্জ করলাম। বালিশ সরিয়ে কথিকাকে  সাইড করে ওর পিছনে গেলাম। একটা পা উঁচু করে ধরলাম। গুদটা বিচ্ছিরি ভাবে খুলে গেলো। সদ্য জল খসানো গুদে পকাৎ করে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম।

ঘোরের মধ্যেও উমমমমম... করে উঠলো কথিকা। আমি কোমর দুলিয়ে জোরে জোরে ঠাপিয়ে চুদতে লাগলাম। একটু পরেই ও পাছা দুলিয়ে ঠাপ নিতে লাগলো। আমি ওর মাই চটকাতে চটকাতে চুদছি।

আঃ আঃ আঃ ঊঃ উহ্ ওফ ওফফফ্‌ফ কী সুখ দিচ্ছো তুমি আমাকে তমালদা.... চুদে যাও… এইভাবে অনন্তকাল চোদো আমাকে… মা গো এত আরাম কোনদিন ভাবিনি.... আআআআআআহ্।

আমি ওর ক্লিট ঘষছি আর চুদছি। বাঁড়াটা পিস্টন এর মতো ঢুকছে আর বেরোচ্ছে গুদে। কথিকা গুদ দিয়ে কামড়ে কামড়ে ধরছে আমার বাঁড়া। কী যে সুখ হচ্ছিল ওর আচোদা গুদটা ঠাপাতে… মিনিট ৫/৭ এর ভিতর কথিকা ঊঊঊঊঊগগগজ্জ্জ্ ঊম্ম্মগগগক্ক্ক....আআআআগ্গ ……উফফ্ফফ্ফ করে আবারও গুদের জল খসালো।

আমার অভিজ্ঞতায় দু'ধরনের মেয়ে দেখেছি। কিছু মেয়ের একবার এবং লম্বা সময় ধরে অর্গাজম হয়, তারা অনেকক্ষণ ধরে যৌন সুখ উপভোগ করে শেষে লম্বা একটা অর্গাজম লাভ করে, এবং ভীষন ক্লান্ত হয়ে পড়ে। তাদের আবার দ্বিতীয় বার সেক্স করার ইচ্ছা খুব একটা থাকে না। আর এক ধরনের মেয়ে হলো, যাদের ঘন ঘন এবং অপেক্ষাকৃত ছোট ছোট অর্গাজম হয়। এরা একবার জল খসানোর পরে মিনিট দুই তিনের ভিতর আবার চোদানোর জন্য রেডি হয়ে যায়। যে সব ছেলের মাল পড়তে দেরি হয়, তারা এই ধরনের মেয়েদের সাথে চোদাচুদিতে খুব সুখ পায়। কথিকা হলো দ্বিতীয় শ্রেনীর মেয়ে। তার উপর এই প্রথমবার কোনো পুরুষের সান্নিধ্যে এসেছে এবং প্রথমবারই চোদাচুদি করছে। তার মাল্টিপল অর্গাজমের ধাক্কা সামলাতে আমার মতো অভিজ্ঞ ছেলের ও দম বেরিয়ে যাচ্ছে।

সেই কারণেই কথিকা আবার গুদের জল খসাবার পরে বাঁড়াটা গুদে ঢুকিয়ে রেখে কিছুক্ষণ চোদন বিরতি দিলাম। কথিকা মরার মতো পরে আছে। আমি ওকে চিৎ করে ওর বুকে শুয়ে পড়লাম। জিভ দিয়ে মাই আর বোঁটা চাটতে লাগলাম।

আমার বাঁড়াটা একটু নরম হয়ে এলো ঠাপ বন্ধ করাতে। চোখ মেলে চাইলো কথিকা। আমি উঠে ওরই গুদের রসে ভেজা বাঁড়াটা গুদ থেকে বের করে ওর মুখে দিয়ে দিলাম। মুচকি হেসে মুখে পুরে নিলো বাঁড়া। ললিপপ এর মতো চুষছে বাঁড়াটা কথিকা।

বাঁড়া পুরো মুখে ঢুকিয়ে ওর মুখ ভর্তি হয়ে গেলো। ও বাঁড়া বের করে বিচি দুটো একটার পর একটা মুখে নিয়ে চুষে দিলো। আমার সাড়া গা জ্বলছে। এবার আমার ফ্যাদা উগ্রানোর সময় হয়েছে। প্রথম দিন আর বেশি চোদন নিতে পারবে না মেয়েটা, এইবার চুদে ফ্যাদা ঢেলে দেয়াই ভালো।

আমি কথিকা কে ডগী পজিশনে বসিয়ে দিলাম। মাথাটা বেডে চেপে ধরতেই পাছাটা ওপর দিকে উঁচু হয়ে গেলো। পিছনে হাঁটু গেঁড়ে বসলাম। বাঁড়া গুদের মুখে সেট করে ওর পিঠে ঝুঁকে পড়লাম। আপনা-আপনি পুচ্ করে ঢুকে গেলো বাঁড়া গুদে।

ইসসসসসসসসসসসসসস্.... উফফ্ফফ্.... ডগী পজিশনে বাঁড়াটা এবার সবচেয়ে ভিতরে ঢুকেছে। ওর ইউটেরাসের মুখ টাচ্ করলো আমার বাঁড়া। জড়িয়ে ধরে মাই টিপতে টিপতে ঘষা ঠাপে চুদতে শুরু করলাম ও কে। বাঁড়ার মাথা ওর জরায়ু মুখে ঘষে ঘষে সুখের চরমে তুলে দিলো। আমিও আর নিজেকে ধরে রাখতে চাইছিলাম না। সঙ্গিনীকে যথেষ্ট সুখী না করে নিজের মাল খসাতে আমার ভালো লাগে না। কথিকা পর্যাপ্ত সুখ পেয়েছে বোঝার পরে নিজের শরীরকে তার প্রাপ্য দিতে তৈরি হয়ে গেলাম। কোমর এপাশ ওপাশ করে লম্বা লম্বা ঠাপে বাঁড়ার মুন্ডিটা গুদের ভিতরের দেওয়ালে ঘষে দিতে লাগলাম। বাঁড়ার মাথায় গুদের ভিতরের নরম অংশে ঘষা লাগায় দারুণ আরাম পাচ্ছিলাম। কথিকাও এই ঘষায় সুখে পাগল হয়ে গেলো...

তমাল দা.... জোরে চোদো এবার.... চুদে ফাটিয়ে দাও আমার গুদ.... মেরে ফেলো আমাকে.... আআআআআহ্.... কি করছো তুমি... কতো কায়দা জানো উফফফফ্... যতোবার ভাবি এটাই চোদাচুদির সেরা সুখ, তুমি নতুন কায়দায় আরও বেশি সুখ দাও... আহহহ্ আহহহ্ ওহহহ্... ইসসসসস্... চোদো... চোদো তমালদা... থেমোনা.... এমনিও তুমি চলে গেলে আমি মরে যাবো.... তার চেয়ে চুদেই মেরে ফেলো আমাকে ঊঊঊঊঃ....

আমি জোরে ঠাপ দেওয়া শুরু করলাম। টাইট গুদে মোটা বাঁড়ার ঘষা এতক্ষন খেয়ে দু বার জল খসিয়েছে কথিকা। এবার যোগ হয়েছে তার সাথে ঠাপ এর শেষে জরায়ুতে বাঁড়ার গুঁতো।

আস্তে আস্তে জোর বাড়াতে বাড়াতে চূড়ান্ত গতিতে চুদছি ওকে। পাগল হয়ে গেলো মেয়েটা। চোদো.. চোদো.. চোদো.. আরও জোরে চোদো তমাল দা…… আমি তোমার কেনা গোলাম হয়ে থাকবো গো....তুমি ডাকলেই গুদ খুলে চুদিয়ে আসবো..... ইস্ কী চুদছে দেখো আআআআআআহ্.... মারো.. মারো.. মেরে ফাটিয়ে দাও .... উহ্ উহ্ উহ্ ঊঊঃ.... জোরে জোরে আরও জোরে .... চোদো আমাকে চোদো….... ওহ্ ওহ্ ওহ্ ওহ্ আআআআআহ…....

আমি ও এবার খেলাটা শেষ করতে চাইছিলাম। তাই ফ্যাদা-ঢালা ঠাপ লাগলাম। নাও নাও নাও চোদন খাও প্রাণ ভরে সোনা.... ঊঊঃ তোমার গুদ মেরে আমিও খুব মজা পাচ্ছি.... ওহ্ ওহ্ ওহ্ আআআআআহ কথিকাআআ.... চুদছি তোমাকে চুদছিইইই…… ওহ্ ওহ্ ওহ্ আআআআআহহহ্...

কথিকা ও সমান তালে উল্টো ঠাপ দিতে লাগলো। আমি চুদতে চুদতেই ও কে জিজ্ঞেস করলাম, তোমার মাসিক কবে হয়েছে?

ও ঠাপ খেতে খেতে বললো.... আঃ আঃ আঃ.. যেদিন উহ্ উহ্... ঝাড়গ্রাম এলাম... ঊঃ আঃ আঃ আঃ ইসস্.. সেইদিন শেষ হয়েছে... উফফ্ফ আঃ আঃ আঃ উহ্... মিনিবাসে পাছায় তোমার বাঁড়ার ঘষা খেয়ে... আঃ আঃ আঃ... উহ্ উহ্ উহ্... রাতেই বাড়ি এসে হয়ে গেছিল..... আঃ আঃ আঃ... উই মা... ওহ্ ওহ্ ওহ্ চোদো… চোদো.... চোদোওওওওও.....

আমি ঠাপ দিতে দিতেই বললাম, তাহলে ঠিক আছে, ভয় নেই, গুদেই নাও মাল.... বলে শেষ মুহূর্তের চোদন শুরু করলাম আমি।

হ্যাঁ হ্যাঁ... দাও দাও.... আমার গুদে তোমার মাল দাও.. ওহ্ ওহ্ ওহ্ উহ্... মাসিক এই টাইমে না হলেও আমি...  আআআআহ ওহ্ ওহ্ ওহ্... গুদে... আঃ আঃ.... তোমার মাল নিতাম... উফফ্ফফ্ফ... যা হবার হতো... ওহ্ ওহ্ ওহ্ আআআহ… আমি মাল নিতামই.... ইস্ ইস্ ইস্.. ঊহহ্... তমাল দা গোওও.... চোদো চোদো.. আরও জোরে চোদো.... থেমো না আমার আবার আসছেএএ উউউহহহ্ ঊহ্ উহ্.... মাগো কী চোদা চুদছ গো…… ফাটাও.. ফাটিয়ে দাও চুদে… আআআহ্ ঊঊঃ ইস্ ইস্ ইস্ ঊঊঊঊঃ.... গেলো বেরিয়ে গেলো……ঊঊঊগগগগ্গম্ম্ং...!!!!

গুদ দিয়ে বাঁড়া কামড়ে ধরে কেঁপে কেঁপে গুদের জল খসালো কথিকা।

নাও নাও... গুদে আমার গরম মাল নাও.... ওহ্ ওহ্ ওহ্ উহ্…ঊঊঊঊঊঃ....ঢালছি তোমার গুদেএএ…… উউকককককক্…… কয়েকটা জোর ঠাপ দিয়ে পুরো বাঁড়াটা কথিকার গুদে ঠেসে ঢুকিয়ে ফ্যাদা উগড়ে দিলাম।

চারবার পর পর অর্গাজমে কথিকার আর নড়ার শক্তি রইলো না। ওর গুদে বাঁড়া ঢুকিয়ে রেখে ওর পিঠেই শুয়ে ঘুমিয়ে পড়লাম। ভোরের দিকে ঘুম ভেঙ্গে গেলো। কখন গুদ থেকে বাঁড়া ছোট্ট হয়ে বেরিয়ে এসেছে জানি না। দেখি ওর বেডকভারে ভিজে দাগ হয়ে আছে।

হাইমেন আগেই ছিঁড়েছে বলে রক্ত নেই তাই বাঁচোয়া। ওকে ডেকে তুললাম আর দাগ দেখালাম। ও আমাকে জড়িয়ে ধরে একটা চুমু দিলো।

আমি বললাম, এবার নীচে যাই? ভোর হয়ে এলো। ও মাথা নেড়ে হ্যাঁ জানলো।

বললো, থ্যাঙ্ক ইউ তমাল দা। আমিও উত্তরে ওর কপালে একটা চুমু দিয়ে নীচে চলে এলাম।

এর একদিন পর আমি কলকাতায় ফিরে এলাম। পরের দিনও আমরা দিন রাতে ৪/৫ বার চোদাচুদি করেছিলাম। স্টেশনে কথিকা আমাকে তুলে দিতে এলো। ট্রেনে জানালার ধরে বসেছি, কথিকা নীচে দাঁড়ানো। ট্রেন ছাড়ার বাঁশি দিলো.....

কথিকা বললো, একটা কথা তোমাকে বলি তমাল দা, যেদিন কলকাতা গেছিলাম, প্রথম দিন বাথরুম থেকে বেরিয়ে একটা ভ্যাপসা গন্ধ পেয়েছিলাম। গন্ধটা কিসের, আমার কাছে একটা রহস্য ছিল। এই দুদিনের অভিজ্ঞতায় রহস্যটার উত্তর এখন আমি জানি.... 
ট্রেন ছেড়ে দিলো.... ছোট্ট হতে হতে মিলিয়ে গেলো কথিকা…....
Tiger
Like Reply
#6
Darun update
Like Reply
#7
পড়ে খুব ভালো লাগলো, খুব সুন্দর গল্প।
Like Reply
#8
দারুন ভালো লেগেছে , আগে এটা পড়িনি।  


yourock
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
(23-11-2022, 01:01 PM)chndnds Wrote: Darun update

Shy Namaskar
Tiger
Like Reply
#10
(23-11-2022, 02:28 PM)pradip lahiri Wrote: পড়ে খুব ভালো লাগলো,  খুব সুন্দর গল্প।

Shy Namaskar
Tiger
Like Reply
#11
(23-11-2022, 03:12 PM)ddey333 Wrote: দারুন ভালো লেগেছে , আগে এটা পড়িনি।  


yourock

Shy Namaskar
Tiger
Like Reply
#12
গল্প কি শেষ??
Like Reply
#13
(24-11-2022, 09:42 AM)Fardin ahamed Wrote: গল্প কি শেষ??

হ্যাঁ
Tiger
Like Reply
#14
Darun dada... Ei golpota, ageo porechhi, ekhono porlam... Tao shei prothom bar porar moto onubhuti!!
Onek dhonyobaad erm golpo upohar debar jonyo..
Like Reply
#15
(02-12-2022, 05:06 PM)WrickSarkar2020 Wrote: Darun dada... Ei golpota, ageo porechhi, ekhono porlam... Tao shei prothom bar porar moto onubhuti!!
Onek dhonyobaad erm golpo upohar debar jonyo..

Shy Namaskar
Tiger
Like Reply
#16
(02-12-2022, 05:06 PM)WrickSarkar2020 Wrote: Darun dada... Ei golpota, ageo porechhi, ekhono porlam... Tao shei prothom bar porar moto onubhuti!!
Onek dhonyobaad erm golpo upohar debar jonyo..

Ami age upload kora je golpo gulo abar post korchhi segulo kichhu kichhu change korechhi... Karon abar pore amar je sob jaygagulo valo lageni segulo bodle post korchhi. Tai abar porleo notun kichhu na kichhu paben.
Tiger
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply
#17
অসাধারণ হয়েছে। বিশেষ করে গল্পের এন্ডিং টা রিয়ালিস্টিক একটা আঁচ এনেছে।
[+] 1 user Likes AkRazu7's post
Like Reply
#18
(04-12-2022, 10:16 PM)AkRazu7 Wrote: অসাধারণ হয়েছে। বিশেষ করে গল্পের এন্ডিং টা রিয়ালিস্টিক একটা আঁচ এনেছে।
ধন্যবাদ  Shy
Tiger
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)