Thread Rating:
  • 4 Vote(s) - 2.75 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
লাপিটাসের গর্ভধারিনী (SCI-FI Story)
#1
মোনা নিজের মার্সিডিজ গাড়ি হতে নিচে নামল, ,চোখে সানগ্লাস, পড়নে টু-পীস হলুদ বিকিনি আর ডান হাতে টাওয়েল, বাম হাতে একটা ঝুড়ি, সেই ভিতর আছে তার টুকিটাকি জিনিষ । তার ৩৪বি সাইজের মাই দুটো যেন ফেটে বের হতে চাইছে কিন্তু তারা এক বন্ধনে আবদ্ধ। তার হাটার সাথে সাথে তার ভারী পাছাটা দুলছে আর মাইগুলোতে যেন রিখটার স্কেলের ৮ মাত্রার ভুমিকম্প চলছে।
তবে তার এই মাইয়ের ভুমিকম্প দেখার জন্য বীচে কেউ নেই। এখন ভোর আকাশে হালকা কুয়াশা। পুরো বীচ সুনসান নিরবতা বিরাজ করছে একমাত্র সাগরের কল্লোল ছাড়া। । সেখান হতে আসছে ঠান্ডা শীতল বাতাস, এই বাতাস যখন তার দেখে উপর নিয়ে যাচ্ছে, তার সারা দেহের লোম দাড়িয়ে যাচ্ছে, ব্রায়ের মধ্য দিয়ে দেখা যাচ্ছে যে তার নিপল শক্ত হয়ে যাচ্ছে।
সে একটা জায়গা ঠিক করে সেখানে চাদর বিছিয়ে শুয়ে পড়ল, সানস্কিন লোশন সে বের করেও করল না কারন রোদ এখনো এতোটা প্রখর না। সে চুপচাপ আধোশোয়া হয়ে একটা পেপারব্যাক বই পড়তে লাগল।
মোনা পাচ ফিট ছয় ইঞ্ছি লম্বা আর তাকে অত্যন্ত সুন্দরী না বললেও খারাপ বলা যায়না। সে কিশোরী থাকা অবস্থায় তিনজনের সাথে প্রেম করেছে এবং বলা বাহুল্য তাদের একজনের কাছে নিজের কুমারীত্ব বিলিয়ে দিয়েছে নিজের স্বইচ্ছায়। সে স্বাধীন জীবনে বিশ্বাস করে, সে মনে করে আর সাধারন আমেরিকানদের মত লাইফ এনজয় করতে পারে, যদিও তার মা বাঙ্গালী তবে বাবা আমেরিকা। সে আমেরিকার এক বিখ্যাত এক প্রাইভেট ফার্মে কাজ করে। তার নিজস্ব ফ্ল্যাট আছে সেখানে সে থাকে,বাবা-মার সাথে থাকেনা ।আজকে তার ছুটি ছিল তাই সে এখানে চলে এসেছে। সারাদিন এখানে কাটিয়ে সে চলে যাবে রনদের ওখানে সেখানে পার্টি হবে সাথে থাকবে হট আইটেম…
সে চিন্তা করতে লাগল গতবারের পার্টির কথা, চরম মজা হয়েছিল। সেখানে তার ডেভিডের সাথে পরিচয়, আর রাতে হয়েছিল এক উদ্দাম আদিম খেলা, সত্যি কথা ডেভিড তাকে চরম আনন্দ দিয়েছিল। আশা করা যায় আজকের পার্টিতে ডেভিড থাকবে।
সে এবার খেয়াল করল পুরো জায়গাটা কেমন ঠান্ডা হয়ে গেছে, তার শরীরের লোমকুপ দাঁড়িয়ে গেল,তাই বলে ঘাবড়ে গেলনা। সে চারপাশে দেখল কাউকে দেখতে পেলনা। সূর্য এখনো মেঘের ভিতর তাই বোধহয় লোকেরা আসতে দেরী করছে, এই বলে নিজেকে বুঝ দিল সে।
সে হঠাৎ খেয়াল করল তার পায়ের কাছে সার্চ লাইটের মত আলো, তাও আবার সবুজ রঙের, সে উপরে তাকাল আকাশে ঘন কালো মেঘ ছাড়া কিছুই দেখল না। এবার সে কিছুটা ঘাবড়ে গেল ।
কি হচ্ছে এসব, মনে মনে নিজেকে বলল।
এবার সারা দেহে উপর পড়ল আলোটা, বসে থাকার সাহস আর হল না মোনার সে উঠে দাড়াতে যাবে তখনি সবুজ আলো তাকে গ্রাস করল।
চোখের সামনে উজ্জ্বল আলো পড়তেই জ্ঞান ফিরল মোনার। চোখের সামনে যা দেখল তাতে তার শিরদাড়া বেয়ে ঠান্ডা মত কি যেন বেয়ে চলে গেল। সে দেখল সে এক বিশাল লোহার টেবিলে শুয়ে আছে, , সে ছোটার চেষ্টা করল কিন্তু পারল, সে ভয়ে চিৎকার দিতে যাবে তখনি তার মাথার ভিতর কে যেন বলল,ভয় পেয়েও না মোনা আমরা তোমার কোন ক্ষতি করব না।
তোমরা কারা, মোনা বলল।
আমরা লাপি্টাস, আমাদের গ্রহ হচ্ছে জুমিসা, তোমাদের সৌর জগত হতে বারোশো আলোকবর্ষ দূরে এই গ্রহ।
মোনার কাছে সবকিছু স্বপ্ন বলে মনে হল, সে মাথা ঝাকিয়ে সব কিছু দূরে রাখতে চাইল কিন্তু সে বুঝতে পারল না সে ছিলে বীচে শুয়ে এখন সে বন্দি এক রুমের ভিতর। সে তখন চারিদিকে তাকাল দেখ কেউ নেই, তাহলে কে কথা বলছে। তারপর সে উপরে তাকাল দেখল একটা সাদা মত কি যেন দেখেই বুঝল সেইখান থেকে আওয়াজটা আসছে।
তোমরা কি চাও আমার কাছে, মোনা জিজ্ঞেস করল।
আমরা তোমার বাধন খুলে দিচ্ছি, যাতে তুমি আমাদের কথা ভাল করে শুনতে পার। আমরা তোমার কোন ক্ষতি করব না।
মোনা টের পেল তার হাতের বাধন খুলে গেছে। সে উঠে বসল, দেখল সে পুরো দিগম্বর হয়ে আছে তার পড়নে একটাও সুতা নেই।
আমার জামা কাপড়ের কি হল, মোনা জিজ্ঞেস করল।
আমরা সেগুলো সযত্নে রেখে দিয়েছি,তোমার কাজ শেষ হলে ফেরত দিয়ে দিব আমরা।
আমি কাদের সাথে কথা বলছি তাদের আমি সচক্ষে দেখতে চাই, মোনা বলল।
তোমার ইচ্ছা শিরধার্য, বলার সাথে সাথে সে দেখল কোথা হতে এক দরজা খুলে গেল। সে দেখল প্রায় সাত ফুট লম্বা দুজন কিম্ভুতকিমাকার প্রানী এস দাড়াল। তাদের মাথাটা মোটা আর দেহটা, চিকন, তাদের চুলের রঙ কালো আর পুরো দেখে হালকা গোলাপী আভা আছে। আর তাদের সবচেয়ে আকর্ষনীয় হচ্ছে তাদের চোখ, অদ্ভুত মায়া ভরা তাদের চোখ।মানুষের সাথে তাদের কিছুটা মিল আছে।
দুইজনের একজন বলল, আমি নহুলা, এই শিপের প্রধান।
মোনা এক হাতে তা মাই ঢেকে আর আরেক হাত গুদের উপর রেখে নহুলার দিকে তাকাল। তারপর বলল, তোমরা আমাদের গ্রহে এসেছ কেন, কি চাও তোমরা।
তুমি কি শোনার আগ্রহ রাখবে, নহুলা জিজ্ঞেস করল।
হ্যা, বলতে থাক, মোনা বলল।
নহুলা বলল, দশ বছর আগে আমাদের জুমিসা গ্রহে, বিরাট এক যুদ্ধ লাগে, এতে আমাদের গ্রহের প্রাকৃতিক অবস্থা চরম পর্যায়ে চলে যায়, বলতে গেলে অবসবাস যোগ্য। আমারা মাত্র সবে সেই অবস্থা কাটিয়ে উঠেছি। কিন্তু আমরা এর সাথে সাথে টের পাই আমাদের মহিলাদের বাচ্চা দেয়ার ক্ষমতা বন্ধ হয়ে গেছে। এই দশ বছরে আমাদের গ্রহে একটা বাচ্চাও জন্ম গ্রহন করেনি। সেটা আমাদের অস্তিত্বকে হুমকির মুখে ফেলে দিয়েছে।
মোনা চুপ করে নহুলার কথা শুনতে লাগল।
নহুলা আরো বলতে লাগল, আমরা বলতে গেলে এই মহাবিশ্বে উন্নত প্রানীর প্রথম শ্রেনীতে পড়ি…
মোনা বাধা দিয়ে বলে উঠল, এই মহাবিশ্বে আরো প্রানী আছে।
নহুলা বলল, হ্যা আর তোমারা প্রথম শ্রেনীতে আছে, তবে শেষের দিকে। হ্যা যেখানে ছিলাম আমাদের ভবিষৎ বাচাবার জন্য আমরা নতুন উপায় পেলাম।
কি সেটা, মোনা জিজ্ঞেস করল।
[+] 2 users Like Black_Rainbow's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমরা অনান্য গ্রহের প্রানীদের উপর পরীক্ষা চালালাম, কিন্তু ব্যার্থ হলাম। পরে আমরা তোমাদের উপর এই পরীক্ষা চালালে আশাতীত সাফল্য পেলাম। কারন তোমাদের ডি.এন.এ. আর আমাদের ডি.এন.এ. প্রায় একই।
কি এক্সপেরিমেন্ট জানতে পারি, মোনা জিজ্ঞেস করল।
তোমারা যেভাবে বাচ্চা তৈরি কর, ঠিক সেভাবে।
নহুলার এই কথা শুনে থ মেরে গেল মোনা। কি বলে সে, তারমানে তাদের সাথে সে সেক্স করবে এবং তাদের বাচ্চার মা হবে!
অসম্ভব, মোনা বলল।
তোমার কাছে প্রার্থনা করছি রাজী হয়ে যাও, আমরা তোমার সাথে জোর করে করতে চাইনা। এছাড়া তোমার মত অনেক মেয়ে রাজী হয়েছে।
ওরা রাজী হয়েছে, মোনা বিস্ময়ের সাথে বলল।
হ্যা তারা রাজি হয়েছে,তবে তোমাকে মিথ্যা বলব না অনেকে আবার রাজী হয়নি। তাদেরকে আমরা ঘুম পাড়িয়ে তারপর…
মোনা মুখ বড় হয়ে গেল।
বলতে গেলে তুমি আমাদের শেষ মানুষ। তারপর আমরা চলে যাব, নহুলা বলল
চলে যাবে কথা দিচ্ছ।
হ্যা, আর আমরা যে কথা দিই তা পালন করি।
তাহলে আমি রাজী, মোনা বলল, কারন তার উপায় ছিলা না কারন তারা তাকে সজ্ঞানে না হোক অজ্ঞানে তাকে চুদবে। এরচেয়ে ভাল হুশ থাকা অবস্থায় চোদা খাওয়া।
মোনা চুপচাপ শুয়ে আছে টেবিলে, তার মাই দুটো উন্মুক্ত আর পা ফাক করে আছে এতে তার কেলানো গুদ দেখা যাচ্ছে। সেমনে মনে চিন্তা করছে, এই এলিয়েনদের কথা মেনে কি সে ভুল করেছে। যাক যা ইচ্ছে তাই হোক অন্তত চোদনে মজা পাবে তো। এই কথা ভেবে সে নিজের ভোদায় আঙ্গুলি করা শুরু করল।
হঠাৎ দরজাটা খুলে গেল, মোনা দেখল একটা লাপিটাস তার কাছে আসছে, সে কিছুটা নার্ভাস বোধ করল। কেমন হবে এই অভিজ্ঞতা। সে দেখল এই লাপিটাস তার সামনে এস দাড়াল, মোনা শুয়ে রইল।
লাপিটাস তার দিকে এক নজরে তাকিয়ে থাকল, তারপর তার চারপাশে খুরতে লাগল। তার বড় মাই দেখতে লাগল, সে মাইয়ের কিসমিসের সাইজ নিপল দেখল। সেটা উত্তেজনায় খাড়া হয়ে গেছে, গাড় বাদামী তার রঙ । লাপিটাসটির নজর তার ভোদার উপর গেল লোমহীন মসৃন ভোদা, লাইটে আলোয় চকচক করছে। সে মোনার সামনে গেল তার একটা মাই হাতের মুঠোয় নিল এবং আলতো ভাবে টিপতে লাগল। মোনার শরীর শিরশিরিয়ে উঠল, আনন্দে গুঙ্গিয়ে উঠল। সে এবার দুই হাতে নিয়ে তার মাখনের মত নরম তুলতুলে মাই নিয়ে টিপতে লাগল।তার কাছে এই অনুভুতি ভাল লাগল, আরো ভাল লাগল এই মাইয়ের উষ্ণতা।
লাপিটাসটি এবার নিচু হয়ে আরেকটা মাই জিহ্বা দিয়ে চাটতে লাগল। মোনা আনন্দে লাপিটাস্টির মাথা নিজের মাইয়ে উপর চেপে ধরল। লাপিটাসটি সেটাকে সম্মতি মনে করে তার মাই আরো ভালভাবে চাটতে লাগল। মোনার মনে হল তার সারা দেহেন আগুন লেগে গেল, কারন এই লাপিটাসের খসখসে জিহ্বা তার নিপলে অন্য রকম আনন্দ দিচ্ছে, সে টের পেল তার ভোদা ভিজে যাচ্ছে। হঠাৎ সে টের পেল তার বাম নিপলে চিনিচিন ব্যাথা করছে, সে বুঝতে পারল লাপিটাসটি তার নিপল চিমটে ধরেছে। সে আনন্দে আর ব্যাথায় গুঙ্গিয়ে উঠল। সে দেখতে না পারলেও বুঝতে পারল তার দু পায়ে মাঝখানে এই এলিয়েনের বাড়া বাড়ি খাচ্ছে, সেখান থেকে সে অনুমান করতে পারল এই এলিয়েনের বাড়া কত বড় হবে।
এই লাপিটাসটি দেখেছে পৃথিবীর মানুষ কিভাবে যৌন মিলন করে। তাদের সাথে সেইরকম মিল না থকালেও, সেটা চালানোর মত। সে অপেক্ষায় আছে কোন সময় এই মেয়েটির নিম্মাংগ(ভোঁদা) হতে পানি বের হয়, তাহলে সে তার বাড়াটা এর ভিতর ঢুকাতে পারবে। লাপিটাসটি তার মাই দুটো ছেড়ে এবার তার ভোদার দিকে গেল। দেখল সেটা ভিজে গেছে। সে আর অপেক্ষা করলনা সে সরাসরি মোনার ভোদার ভিতর নিজের আট ইঞ্ছি লম্বা বাড়া ঢুকিয়ে দিল।
মোনা কিছুটা ব্যাথা পেল তবে সেটা সে দাত চেপে সহ্য করল। লাপিটাসটি তার ভোদার ভিতর নিজের পিষ্টন চালাতে লাগল, লাপিটাসটি অনুভব করল এই পৃথিবীর মেয়ে মানুষের ভোদায় একধরনের সুখ পাওয়া যায় যেটা নিজের গ্রহে মহিলাদের ক্ষেত্রে পাওয়া যায়না, সে আনন্দে চোখ বন্ধ করে ঠাপ দিতে লাগল।
মোনার কাছে মনে হল কোন বাড়া নয় এক লকলকে সাপ তার ভিতরে ঢুকেছে। আর সেটার মাথা ঠুকে গেছে একবারে তার জরায়ু পর্যন্ত ।তার টাইট ভোদা অনুভব করছে এই বাড়ার অস্তিত্ব। অদ্ভুত এক আনন্দ অনুভব করছে সে। মোনা তার হাত দুট সেই লাপিটাসটির ঘাড়ে হাত রাখল এবং নিজের উপর নিয়ে আসল। তারপর তার সমতল ঠোটে চুমু দিল। এটা লাপিটাসটির কাছে নতুন, এর কারনে তার বাড়া আরো শক্ত হল আনন্দে। সে এই চুমুর প্রতি উত্তর দিল এবং আর জোরে ঠাপাতে লাগল।
লাপিটাস্টির জোরে জোরে ঠাপ দেয়ার কারনে মোনার বড় মাই লাফাতে শুরু করল। মোনা আরো আনন্দ পাওয়ার জন্য নিজের মাই নিজেই টিপতে লাগল। লাপিটাসটি এই দেখে আরো উত্তেজিত হল, মোনার খাজ কাটা ভোদা তাকে এক আনন্দ দিচ্ছে, সে শুনে ছিল এই পৃথিবীর মহিলা জাতির ভোদা থেকে যে আনন্দ পাওয়া যায় তার আর কোথাও পাওয়া যায় না। তার প্রমান সে এখন পাচ্ছে।
এরি মধ্যে মোনার জল খসে গেল, আনন্দে জোরে চিৎকার দিল, তারপর নিস্তেজ হয়ে শুয়ে পড়ল। কিন্তু লাপিটাসটির সে চিন্তা নেই সে ঠাপ দিতে লাগল, আর ঠাপের সাথে সাথে পচ পচ শব্দ হতে লাগল।
মোনা এতক্ষন হালকা গোঙ্গানী ছাড়া সেইরকম কোন আওয়াজ করে নি, কিন্তু জলখসার পর সে এবার আনন্দের সাথে গোঙ্গাতে লাগল। সেই গোঙ্গানীতে সে রকম উত্তেজনা ছিল তাতে লাপিটাসটি নিজের শরীরে সর্বশক্তি দিয়ে ঠাপাতে লাগল।
সে আর থাওতে পারল না তার বীর্য ছেড়ে দিল মোনার গর্ভে। মোনার কাছে মনে হল তার ভিতর কেউ গরম পানি ঢেকে দিল, ককিয়ে উঠল ব্যথায় সে, সে সাথে ২য় বার জল খল তার।
মোনার ভিতর প্রায় হাফ কাপ মাল ছেড়ে তারপর সে চলে গেল।
এরপর মোনা এই লাপিটাস অধীনে কতদিন ছিল সে বলতে পারবেনা তবে প্রতিদিন একটি এলিয়েন এসে তাকে চুদে যেত। সে বুঝতে পারতনা একই এলিয়েন তাকে চুদছে নাকি প্রতিদিন নতুন এলিয়েন এসে তাক চুদে দেয়।
লাপিটাসরা তার প্রতি খুবি কেয়ারফুল ছিল। মোনার যখন ক্ষিদে লাগত তখন খাবার বললেই খাবার এসে গেছে, টয়লেট বললে, কমোড এসে গেছে। শাওয়ার চাইলে… বলতে গেল সব।
তবে তাকে সব সময় নগ্ন থাকতে হয়েছে। একসময় সে বুঝতে পারে সে প্রেগনেন্ট। তখন লাপিটাসরা তাকে চোদা বন্ধ করে দেয়। সে তখন তাদের এই চোদাচুদি সে অনেক মিস করেছে, মাঝে মধ্যে তাকে আঙ্গুলি করতে হয়েছে নিজের ভোদায়।
তারপর হঠাৎ একদিন তার প্রসব বেদনা শুরু হয়ে। তারপর…
তারপর সে নিজেকে আবিষ্কার করে সে বীচে। সে সেখানে একা শুয়ে আছে। সেটা কি সব স্বপ্ন ছিল, কারন সে ঐ এলিয়েনদের কাছে প্রায় দেড় বছর বন্দি ছিল। কিন্তু দেখে মনে হচ্ছে সে মাত্র আধাঘন্টা ঘুমিয়ে ছিল।
পরিশিষ্টঃ
মোনা আবিষ্কার করে তার ব্রা কেমন টাইট লাগছে, মনে হচ্ছে ছিড়ে যাবে। তারকাছে মনে হল তার মাই আগের চেয়ে বড় হয়েছে। সে টের পেল তার মাই থেকে সবুজ হালকা আঠালো তরল বের হচ্ছে।
তার মাইয়ের সাইজ বর্তমানে ৩৪ডি।


============================Note : Writer of the story unknown. collected from net============================
[+] 2 users Like Black_Rainbow's post
Like Reply
#3
ব্যাতিক্রমধর্মী গল্প। সাইন্স ফিকশন আমার কাছে সব সময়ই ভালো লাগে। পড়ে মজা লাগতে লাগতেই দেখি শেষ ! 
এতো ছোট গল্প হবে আশা করিনি। আরেকটু বড় করে ধীরে সুস্থে গল্পটা শেষ করলে আরো বেশী মজা পেতাম... 
আমাদের সাথে গল্পটি শেয়ার করার জন্য আপলোডারকে ধন্যবাদ ! 
Like Reply
#4
ভালো প্লট ছিলো , হয়তো লেখক চাইলে আরও কিছু দূর যেতে পারতো । তবে অসম্পূর্ণ বড় গল্পের চেয়ে ছোট গল্প ভালো ।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)