Thread Rating:
  • 43 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ধোনে গাঁথা রঞ্জাবতী (সমাপ্ত )
#1
ধোন গাঁথা রঞ্জাবতী (সমাপ্ত)

ইবন বাতুতা

পূর্ববর্তী থ্রেড ধোনের বাঁদি র পরে
[+] 1 user Likes sirsir's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আগের কথা
রঞ্জার চিৎকার শুনে নিচে গাড়িতে বসা বচ্চন সিং যখন নিজের তাগড়া বাড়ার ছাল ছাড়িয়ে হাত মারছিলো তখন দোতলার ফ্ল্যাটের ডাইনিং প্যাসেজে অন্ধকার মশারির নিচে পুতুল কে কোলে জাপটে ধরে শুয়েছিল বিবেক। কিন্তু ঘুম আর আসে কই? তার একমাত্র সরল সাদাসিধে বউটাকে পাশের ঘরে জবাই করছে তারই বাড়িওওয়ালা বউয়ের ইচ্ছার বিরুদ্ধে। বিবেকের মনে আত্মদংশন চেপে বসেছে ধীরে ধীরে। আগে এতটা ভাবেনি। ভেবেছিলো এ ঘোর অর্থ সংকটে বৌকে নাহয় বাজরিয়া দু একবার আদর করবে, করুক। এইটুকুর বিনিময়ে তাদের সুখের সংসার টা বেঁচে যাবে। বউ বেচার টাকায় মাথার ওপর ছাদটা তো থাকলো। দুঘন্টার তো ব্যাপার। ধারণা ছিলনা ওর, বাজরিয়ার বাড়াটা যে এতো বিশাল হবে। আজ বাজরিয়ার পাজামার ভিতর ফুলতে থাকা প্রকান্ড সাপ টা দেখে সে প্রথম ভয় পেয়েছিলো। ভেবেছিলো তার মাখনের মতো বাচ্চা বউটা নিতে পারবেতো। এখন বউয়ের এই গগন বিদারী চিৎকার শুনে তার নিজের গালে থাপ্পড় মারতে ইচ্ছা করছে। নিজেকে খুব ছোটো মনে হচ্ছে নিজের কাছেই। এইসব সাত পাঁচ ভেবে সে উঠে বসেছিলো মশারির ভিতর।
[+] 9 users Like sirsir's post
Like Reply
#3

কিছু বোঝার আগেই ঠোঁটে ঠোঁট লাগানো অবস্থায় বাজরিয়া রঞ্জার হাত ধরে টেনে বিছানা থেকে নামিয়েছিল। হুড়মুড়িয়ে একতাল মাটির মতো নরম অথচ ভারী শরীরের রঞ্জা লুটিয়ে পড়েছিল মারোয়াড়ি বাড়িওয়ালার স্বল্প কাঁচা পাকা চুলের লোমশ বুকের ভিতর। গভীর আশ্লেষে জাপটে ধরেছিলো লোকটা পরস্ত্রীর নধর শরীর। ফর্সা পায়ের ঝুমুর ঝুমুর নুপুর বেজে উঠেছিলো শব্দ করে। আর গুরু নিতম্ব পিষে গেছিলো বহু লেনদেন করা মারোয়াড়ি শক্ত হাতের থাবায়। টিপতেও পারে লোকটা বটে। ইশ ..কি জোরে মুচড়ে ধরেছে গো। চাপা পড়া ঠোঁটের ভিতর থেকে গুমরে শব্দ বেরিয়ে এসেছিলো গ্রাম্য সেক্সি রঞ্জাবতীর।
- মা..রে
টানতে টানতে রঞ্জা কে নিয়ে গেছিলো অসভ্য লোকটা রঞ্জার বিয়ের প্রকান্ড ড্রেসিং টেবিলটার সামনে। ওর চাষী বাবার অনেক কষ্টের টাকায় সাধ করে মেয়েকে দেওয়া। ঘুরিয়ে আয়নার সামনে দাঁড় করানো হয়েছিল লজ্জাবনতা ল্যাংটা গ্রাম্য ঘরের বউটাকে ল্যাম্পের ফটফটে আলয়। কিছু বোঝার আগেই রঞ্জার ফর্সা ডান পাটা পিছন থেকে ঠেলে ড্রেসিং টেবিলের ওপর তুলে দিয়েছিলো লোকটা। পুরো ব্যাপারটা চটজলদি হয়ে গেছিল রঞ্জা কিছু বোঝার আগেই।  টাল সামলাতে সামলাতে ঝুঁকে পড়া রঞ্জা সামনের বড় পাউডার কৌটোটা আঁকড়ে ধরলো বা হাত দিয়ে আর ডান হাতে চেপে ধরেছিল বাজরিয়ার ডান হাতের কব্জি। রঞ্জার চোখের সামনে ভেসে উঠলো আয়না কাঁচে যৌবনবতী রমণীর দীঘির মতো ধুম ল্যাংটো শরীর। না ল্যাংটা নয় পুরোপুরি। সন্তানের মঙ্গল কামনায় পরা গলার হার,  নাভীর গভীর গর্তের নিচের মার্জিনে যেখানটা কেটে ডাক্তার বাবু পুতুলটাকে বার করেছিলো তার সেক্সি মায়ের পেট থেকে, তার একটু নিচেই, এই অসভ্য লোকটার দেওয়া রুপোর মোটা চেন আর ডান পায়ের গোড়ালি তে বাঁধা ঘন্টাওয়ালা পায়ের তোড়া। এগুলো তার স্বামীই একটু আগে পড়িয়ে দিয়েছিল তাকে। নুপুর টা দেখে কেনো জানিনা তার স্বামীর কথাই মনে এলো রঞ্জার। কি করছে ওর ভালোমানুষ বরটা এখন? ঘুমোচ্ছে তো? নিজের বিয়ে করা বউটাকে এই অসহ্য লোকটার হাতে তুলে দিয়ে। এই লোকটা পাগল করে দিয়েছে আদর করে করে ওর বউটাকে। বউটা এতো আদর কোনোদিন পায়নি আগে।
আরও একটা কিছু দেখেছিলো রঞ্জা।
[+] 9 users Like sirsir's post
Like Reply
#4
কোনোদিনও এরকম ভাবে আগে দেখেনি সে। ডান উরুটা গোলাকার, ভাঁজ করে উঠে যাওয়াতে তার চোখে না চাইতেও আটকে গেলো এক বাচ্চার মায়ের জীবনে প্রথমবার মোম দিয়ে লোম উপড়ে ফেলা ন্যাড়া গুদ। কি লজ্জা কি লজ্জা। নিজেকে আরও ভেদ্য মনে হতে লাগলো। ইষৎ কালচে গোলাপী পাঁপড়িগুলো ফাঁক হয়ে আছে অস্বাভাবিক। ভিতরের ভেজা নরম গোলাপী অংশটা যেন ঠেলে বেরিয়ে এসেছে। আর ঠিক তার ওপরেই লাল মোটর দানার মতো কোঠ টা, আর কোঠটার মাথার ওপর ঘোমটার মতো গাঢ় গোলাপী চামড়াটা..ইশ.. ছিঃ.. কি বিশ্রী রকমের ফুলে আছে। নিজের মেম গুদ দেখে, নিজের সোনার বরণ মোটা থেকে সরু হওয়া পায়ে রুপোর চকচকে ঘুঙুর দেখে, ফর্সা পায়ের পাতায় লাল টকটকে নেল পালিশ দেখে, কোমরের চেন দেখে, এক অদ্ভুত শিহরণ খেলে গেলো বেচারী পুতুলের ঘামে জবজবে ল্যাংটা মাটার মনে। ইচ্ছার বিরুদ্ধে কপকপিয়ে উঠলো গুদের ভিতরটা। ল্যাংটা মাগীর দেহের কি অসহ্য রকমের নোংরা সৌন্দর্য্য। উত্তেজনায় নাকের পাটা ফুলে উঠেছে। সারা মুখ লাল। চুলগুলো এদিক ওদিক ছড়ানো। লজ্জায় ঘৃনায় আর নিজেকে এরকম নগ্ন দেখার বিকৃত কামে চোখ গুলো বন্ধ করে নিয়েছিলো সে;.
- এই ই ই ... এখানে না...
কথাটা শেষ করতে পারেনি রঞ্জাবতী। বাজরিয়ার মোটা হাতের তর্জনী আর মধ্যমা ঢুকে গেছিলো তার রস চকচকে গুদে, শিক যেমন ঢোকে মাংসের টুকরোর ভিতর। অসহ্য শিহরণ; ঝিন ঝিন করে উঠলো সারা শরীর। বাম পায়ের সুন্দর আঙ্গুলগুলোর ওপর ভর দিয়ে মেঝে থেকে উঠে যেতে চেয়েছিলো ওর দেহটা। তারপরেই ধপ করে পড়লো যেনো বাজরিয়ার মোটা আঙ্গুলগুলোর ওপর। উইইই .... মাগ্গো। গত আধঘন্টা ধরে প্রায় তিনবার তার গুদ ফেটে জল বেরিয়ে আসতে চেয়েছে আর তিনবারই গান্ডু লোকটা বেরোতে দেয়নি। না, গান্ডু কথাটা সে প্রকাশ্যে বলেনি কোনোদিন। সরল গ্রাম্য মেয়ের মুখে বাজে কথা মানে মিনসে সালা আর হারামি। তাও খুবই অনিমিয়ত। এছাড়া আর কোনও বাজে শব্দ সে ব্যবহার করেনা। কিন্তু জানেনা যে তা নয়। লজ্জার মাথা খেয়ে এখন ইচ্ছে করছে মুখ খিস্তি করতে। বিশেষ করে এই অসভ্য লোকটাকে। পুতুলের মাকে এই লোকটাই নষ্ট করল আজ। লোকটাকে দেখলে ঘিন ঘিন করছে ওর গা। কিন্তু পরোক্ষনেই লোকটার ছোঁয়ায় কোথায় যেনো হারিয়ে যাচ্ছে ও। ছেলেবেলায় শীতকালে নোংরা লেপ চাপা দিয়ে দিতো মা। সে লেপে পুরনো বোটকা গরিব গন্ধ থাকতো কিন্তু গায়ে লাগলে গন্ধ পেরিয়ে সারাটা শরীর ওমে জুড়িয়ে যেতো ছোট্ট রানীর। সেই লেপের তলাতেই একবার তার বাবাকে মায়ের সুন্দরী দেহটার ওপর চড়তে দেখেছিলো কুপির অল্প আলোয়। সেও সেদিন প্রথম তার ফুদ্দিটায় আঙুল দিয়ে রগড়েছিলো। ১৬ বছরের বয়সের রানী সেদিনই প্রথম জেনেছিলো ওখানে আঙুল দিয়ে টিপে ধরার সুখ। আজ ছাব্বিশ বছরের ল্যাংটা ধীঙি (পুতুলের-মা) রানীর ঐখানটায় যেনো জোয়ার ছুটে এলো। আঃ মাগো... কি সুখ এই নোংরা লোকটার আঙ্গুলগুলোয়। আর দিচ্ছেও সেরকম। গুদের ভিতরকার ওপরের দিকে ঘষে ঘষে দিচ্ছে। আহঃ..ইশ . ঝিনিক ঝিনিক করে ঝিলিক খেলে যাচ্ছে ভিতরটায়।
ওকে নিয়ে ফস্টি নষ্টি করা লোকটাকে কখনও কখনও ওর ভালোও লাগছে। ইচ্ছে করছে জড়িয়ে ধরতে। বাজরিয়া ততক্ষনে অন্যহাতটা দিয়ে ক্রমাগত ডলে যাচ্ছে মাগীর বাম স্তন। চিরিক চিরিক করে দুধ বেরোচ্ছে হঠাৎ হঠাৎ তবে আগের থেকে অনেক কম। বোঁটার জায়গাটা আর তার চারপাশটাও কেমন শক্ত হয়ে এসেছে। মাইয়ের বুটি টা ফুলে পুরো বাচ্চাদের দুধের বোতলের নিপিল হয়ে গেছে। দুধের বোতলই তো - ভাবলো রঞ্জা। কম দুধ খেলো এই হারামিটা। ভাগ্যিস খেলো। টনটন করছিলো ওলানগুলো এখন অনেক হাল্কা। কাল পুতুলকে আবার দেবে। ইশ.. এই এঁঠো নিপিলগুলো বাচ্চা মেয়েটা খাবে? পুতুলরে তু্ই জানলিও না ; তোর মা কে ল্যাংটা করে এই হারামি জ্যেঠুটা তোর দুধ খেয়ে নিচ্ছে।

মাগী থেকে থেকে হিসিয়ে উঠছে সুখে। বাজরিয়া ডান হাতের চেটোয় ডলে দিচ্ছে মাগীর গোলাপী কোঠ। সেটাও এখন জাপানী কুলের মতো শক্ত হয়ে আছে। আর দুটো আঙুল দিয়ে আংটার মতো চেপে ধরছে গুদের ভিতরের ওপর দিকটা মানে কামানো গুদ বেদীর পিছনটা। পিছলে পিছলে উঠছে গুড়ো গুড়ো নরম স্থানের ফোলা ফোলা মাছের ফটকার মতো জায়গাটা। এটাকেই হয়ত মাগীদের জি স্পট বলে। খাবি খাচ্ছে রঞ্জা। গুঁড়ো গুঁড়ো সুখ ওকে চেপে ধরছে চারপাশ থেকে। না পেরে রঞ্জাবতী জোরে খামচে ধরলো ওর ডান হাত দিয়ে অসভ্য লোকটার শক্ত হাতের কব্জি। আর নিজের ইচ্ছের বিরুদ্ধে অন্য হাত টা রাখল ওরই দুধে বসে থাকা প্রেমিকের নিবিড় হাতের ওপর। লোকটার প্রকান্ড লিঙ্গটা ঘষে দিচ্ছে ওর পাছুর গভীর খাঁজটায় আর গোপন ছোট্ট ফুটোটার চারপাশে। কৎকৎ করে লোকটার মদনজল ল্যাটা প্যাটা হয়ে যাচ্ছে ওর পিছল উঁচু হয়ে থাকা তেলচকচকে পোঁদে। গা শিরশির করছে মাগীর। উফফফ আরও গেদে গেদে দিচ্ছেনা কেনো আঙুল গুলো? ঝরে যেতে চায় ও। অবলা নারী আর পারছেনা নিতে। ঘাড়ের কাছে নোংরা লোকটার গরম নিঃশ্বাস আর সরু সাপের মতো ভেজা জিভ দিয়ে চেটে দিচ্ছে ওর কানের ভিতরটা। শরীর কাঁপতে শুরু করেছিল রঞ্জার। বিবেকের বিয়ে করা বউটা পরম সুখে এঁকে বেঁকে উঠছিলো সাপের মতো। তলপেট কপাকপাচ্ছিলো খুউব। এই বুঝি বাঁধ ভাঙে ভাঙে। জোয়ারের জল কুল ছাপিয়ে বেড়িয়ে আসবে।
- - এইইইইইই..... একী..যাঃ...

হাত সড়িয়ে নিয়েছে লোকটা, না না থুড়ি, বোকাচোদা লোকটা। প্রচন্ড গরমে পাগল পাগল হয়ে গেছিলো রঞ্জা। মরে যাবে সে এইবার। চোখ খুলে বড় বড় করে বিরক্তি ভরে চাইলো আয়নায় নিজের দিকে আর বাড়িওয়ালা লোকটার চোখের দিকে। সে চাহুনিতে কি যে ব্যথা শুধু সক্ষম পুরুষই তা জানতে পারে। যে পুরুষ নারীকে নিয়ে খেলতে জানে; নারীকে সেই খেলায় পরাজিত করে জিতে নিতে জানে। নারী ঝরে যেতে চায়, মথিত হতে চায়, মরে যেতে চায়; অথচ তার যেনো সেই স্বাধীনতা নেই। প্রচন্ড রেগে গেলে যেমন লাগবে উন্মাদিনীর মতো সেই কঠিন দৃষ্টি নিয়ে রঞ্জাবতী রায় চেয়ে থাকলো আয়নায় বাজরিয়ার চোখে চোখ রেখে। জল ভাঙেনি তো কি হয়েছে কিন্তু সংযমের বাঁধ ভেঙে গেছে বেচারী কামপাগলিনীর। কঠিন অথচ চাপা স্বরে লম্পট বাড়িওয়ালার চোখে নিজের ডাগর কালো লাল চোখ রেখে রাগে কাঁপতে থাকা উস্কোখুস্ক চুলের, ফুসতে থাকা নাকের, তিরতির করে কাঁপতে থাকা ঠোঁটের ভিতর থেকে বলেই ফেললো, - হারামি সালা। প্রায় তিরিশ সেকেন্ড হবে কেউ আর কোনও কথা বলেনি তারপর।

সম্ভোগে লিপ্ত নারী পুরুষের চোখের ভাষাই যথেষ্ট। বাজরিয়ার মনে হয়েছিলো এ নারী যেনো দেবী চন্ডিকা আর রঞ্জাবতীর মনে হয়েছিলো পিছনের নোংরা হারামি পুরুষটা যেনো নিশুম্ভ। তলপেট ভারী হয়ে গেছে রঞ্জার। আর পারছিলোনা সে। বলিষ্ঠ পুরুষের হাতটা আবার টেনে নামাতে চেয়েছিলো নিজের ওখানটায় লজ্জার মাথা খেয়ে। বাজরিয়া কানের কাছে বলেছিলো, ছিনাল বৌদি...আরও চাই। সম্বিৎ ফিরে এসেছিলো রঞ্জার পা নামিয়ে ঘুরে দাঁড়িয়ে বাজরিয়ার বুকে মুখ রেখে লজ্জায় অপমানে ডুকরে কেঁদে উঠেছিলো সে। একহাতের মুঠোয় কিল বসিয়েছিল বাজরিয়ার বুকে। বুকের চুল খামচে উপড়ে এনেছিলো কিছু।
বাজরিয়া এটাই চেয়েছিলো বোধহয়। একহাতে রঞ্জার গোল পোঁদ আর একহাতে সুডোল স্তন ধরে আদরের স্বরে বললো, - শরম কেনো.. আপনি আছেন আমার আদরের ছিনাল মাগী। বলেই আর সময় দেয়নি;  রঞ্জার ইসৎ ভারী কোমর ধরে কোলে তুলে নিয়েছিলো। রঞ্জাও পড়ে যাওয়ার ভয়ে দুহাতে জাপটে ধরেছিলো মারোয়াড়ি বাড়িওয়ালার মোটা শুয়োরের মতো গর্দান। বাজরিয়ার মুখ বসে গেলো, থুড়ি গেঁথে গেলো বলা ভালো, নরম দুই দুধ টনটন মাংস পিন্ডর খাঁজে আর বাজরিয়ার কাঁচাপাকা চুলে ভরা ঘেমো মাথার ওপর থুতনি রেখে রঞ্জার শরীরের সবচেয়ে সুন্দর অঙ্গ তারই কাজল কালো চোখগুলোয় যে দৃশ্য আটকে গেলো তাতে সে ভয়ে স্থবির হয়ে গেলো। আর্তনাদ করে উঠতে গিয়েও যেনো ভুলে গেলো। দরজায় দাঁড়িয়ে তারই বর বিবেক।
- এমাহ তুমি এখানে কেনো.. ইসস  ভিতরে যাও.. সে বলতে চাইলো অথচ তার স্বর বেরোলোনা কোনও। প্রচন্ড রাগ হলো নষ্ট লোকটার ওপর যখন কিনা দেখলো বিবেকের হাতে ধরা তারই ছ ইঞ্চির ধোন। কিন্তু বেশিক্ষন তার স্বর আটকে থাকেনি। পরোক্ষণেই এক অসম্ভব ছিঁড়ে ফেলার মতো ব্যথা তীব্র দংশন করল তাকে। চিৎকার করে উঠলো সে
- আইইইই..হারামির...বাচ্চা.... মাগোহঃ.. মরে গেলাম


**********************
Like Reply
#5
Osadharon hochye... Ronjaboti ke eivabei ro tease torture kora hok.... O jeno evabei nijeke atke rakhar onorthok proyas kore... Cheshta koruk nijeke sotilokhkhi dekhanor... Kintu bajriya oke magir moto chuduk
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#6
oshadharon
[+] 1 user Likes halum.halum's post
Like Reply
#7
মশারির ভিতর অন্ধকারে উঠে বসে বিবেকের খেয়াল হলো এই যাহ.. সকালে এক প্যাকেট কনডম কিনে নিয়ে এসেছিলো বউয়ের অনুরোধে এখন দিতেই ভুলে গেছে। কন্ডোম বিবেক নিজে কেনেনি কোনোদিনই। বিয়ের রাতে বন্ধুরা নিরোধ দিয়েছিলো পাঁচটা। অবাক হয়েছিল বিবেক। নিজের বৌকে চুদতে এসবের কি দরকা? শুনেছে গ্রামের বন্ধুরা রেল লাইনের ধারে খানকীপাড়ায় গেলে পড়ে যায়। ভেবেছিলো হয়ত কন্ডোম পড়ে করার মজা আলাদা। টিভিতে অ্যাড দেখেছিলো দুজনে কামসূত্রর। ছেলে মেয়েগুলোর মুখ দেখে মনে হয়েছিল স্বর্গীয় আরাম পাচ্ছে। তাই ব্যবহার করেছিলো বিয়ের পর কলকাতায় এসে প্রথম দু একবার। আরাম তো কিছুই টের পায়নি বরং উল্টো। রানীই ওকে বলেছিলো ধ্যাৎ এসব পড়তে হবেনা। আর বাচ্চা হওয়ার আগে সেরকমভাবে দরকারও পড়েনি কোনোদিনই।
[+] 10 users Like sirsir's post
Like Reply
#8
Rani ke bajriyar jounodashi kore din
Like Reply
#9
কাল রাতে কি মনে হওয়াতে রানী আলমারিতে খুঁজেছিলো আতি পাতি করে।? মাঝ রাতে ঘুম ভেঙে বিবেক দেখে ঘরের লাইট জ্বালিয়ে শুধু সায়া ব্লাউস পড়া ( এটা পড়েই ও শোয় রোজ ) বউটা আলমারির সামনে বিশাল পোঁদ ছেদরে বসে কি যেনো খুঁজছে। উঠে এসে জিজ্ঞাসা করেছিলো কি খুঁজছো। পাঁচদিন ধরে প্রায় দরকার ছাড়া কথা বন্ধ করে দেওয়া রানী বলেছিলো বেলুনগুলো কই? দুজনে খুঁজেও পায়নি আর। আজ সকালে বাজার যাওয়ার আগে রাগী রাগী মুখে রানী বলেছিলো বেলুন কিনে নিয়ে আসতে বাজার থেকে। ওর বউটার ভয়ও অমূলক নয়। সত্যিই তো খানকীর ছেলে বাজরিয়ার বাড়া নেবে সরল মেয়েটা নিজের সদ্য মাসিক হওয়া নরম গুদে। যদি কিছু হয়ে যায়? মুখ দেখাতে পারবেনা ওরা বাইরের পৃথিবীতে।
ওষুধের দোকানে গিয়ে কামসূত্র চাইতে গৌতমদা বলেছিলো কোনটা লাগবে? রিব্বড না ডট? ভ্যাবলার মতো বলেছিলো ওগুলো আবার কি? যেটা সস্তা হবে দাও। গৌতমদা মুড এর তিনটের একটা প্যাকেট কাগজে মুড়িয়ে দিয়ে মুখ টিপে হেসেছিলো, - নিয়ে যা, আজ রাতে করার সময় বেলফুলের গন্ধ পাবি। বউ হেব্বি চুষে দেবে..চোষাস তো? লজ্জায় মাটির সাথে মিশে গেছিলো বিবেক। এতো দাম যে হতে পারে তা তার কল্পনার বাইরে ছিল। রানী কোনোদিনই ওরটা মুখে নেয়নি। ওকেও মুখ দিতে দেয়নি কোনোদিন নিজের গুদটায়। বলেছিলো ওসব নোংরামো ভদ্দর লোকেরা করেনা।
এখন খেয়াল পড়তে ভাবলো প্যান্টের পকেট থেকে নিয়ে দিয়ে আসে কন্ডোমগুলো । পরক্ষনেই ভাবলো হয়ত যা হওয়ার হয়ে গেছে। রঞ্জার সেই চিৎকারের পর এখন আর কোনও শব্দ নেই। এতক্ষনে নিশ্চয়ই মাল ফেলে দিয়েছে গান্ডু বাজরিয়াটা। ইসস, কি যে হবে। রানীও তো একবার মনে করে চাইতে পারতো? নাকী খানকিমাগী নাং চোদানোর আনন্দে ভুলে গেছে। ছিঃ এতো ভালো সহজ সরল বউটাকে সে কি ভাবছে। ওরই ইচ্ছেতে শুতে গেছে অন্য লোকের সাথে। নিজের কলিজার মতো মেয়েটাকে দুধ না দিয়ে একটা বাজে ক্যারেক্টারের মাজবয়সী লুচ্চা কে দুধ ভরা মাই চোষাতে। হায়, ওর টাকার মুরোদ থাকলে রানী কে কি যেতে হতো গুদ কামিয়ে ওই বুড়োটার কোলে? না না। দয়া হলো ওর মেয়েটার ওপর। সাধের রানী ওর ওর নামেই সিঁদুর পরে গেছে। নাহয় একঘন্টায় ওকে চুদলো বাজরিয়া তবু বউ তো ওরই।
সন্তর্পনে বিছানা ছেড়ে নেমে অন্ধকারে হাতড়ে কনডমের প্যাকেট নিয়ে পায়ে পেয়ে বন্ধ দরজার বাইরে থেকে ডেকেছিলো আদর করে
- রানী.. বেলুনগুলো আমার কাছে..
সাড়া তো পেলইনা বরং কান পাতলো দরজায় যদি কিছু শোনা যায়। চুড়ি আর নুপুরের রিনরিন আওয়াজ আসছে থেকে থেকে আর গভীর শ্বাস প্রশ্বাস। হাল্কা মেয়েলী শীৎকার হঠাৎ হঠাৎ শীতকালের ঠান্ডা হাওয়ার মতো।
আহঃ আহঃ.. করেবেন না এরকম . পারছি ই না ইসস।
কিন্তু একী? দরজায় কান পাততে গিয়ে দরজা যে অল্প খুলে গেলো। মানে রাণীরা ছিটকিনি লাগায়নি। দরজার অল্প ফাঁকের ভিতর দিয়ে যা দেখলো তাতে তার চোখ ধাঁদিয়ে গেলো আর ছ ইঞ্চি বাড়া মুহূর্তে শক্ত হয়ে গেলো ফরফর করে। জীবনেও এরকম শক্ত হয়নি।
ফটফটে আলোয় আয়নার কাঁচে তার সুন্দরী বউটার কামানো গুদে আঙুল ঢুকিয়ে দিয়েছে মোটাসোটা মারোয়াড়ি বাড়িওয়ালাটা । শাঁখা সিঁদুর পড়া ভারী বুকওয়ালা বউটাকে কামদেবী মনে হলো তার। অসহ্য সুখে বা ব্যথায় নাক মুখ কুঁচকে আছে মেয়েটার। ধুম ল্যাংটা। কি সুন্দর। ঘামে সাড়া দেহ চকচক করছে। যেনো সারা শরীরে কেউ ছোটো ছোটো হীরে ছড়িয়ে দিয়েছে। নিজের বউ বলে চিনতেই পারছেনা। এরকম সৌন্দর্য্য সে আগে দেখেনি, সোনার বরণ লক্ষী প্রতিমা নারী আর তাকে লুন্ঠন করছে এক মাতাল অসুর। যেনো আর পারছেনা মেয়েটা; নিংড়ে নিয়েছে দানবটা ওকে। বাজরিয়ার মোটা হাতের ওপর নিজের সব ভার ছেড়ে দিয়ে ততক্ষনে ড্রেসিং টেবিলে এক পা তুলে ঝুলে পড়েছে চোখ মুখ কুঁচকে থাকা রানী। নাকের পাটা ফুলে উঠেছে। গাল কপাল টকটকে লাল। ওর সাধের নারী রানী। ওর বাচ্চা বিয়োনো বউ। অথচ এখন আর ওর বউ নয়। সিনেমার নায়িকা। যাকে দেখে অসংখ্য লোক খিঁচবে। রানীর মুখে যন্ত্রনা নাকী আনন্দ? ঠিক দেখছে কি ও? এতো যৌনসুখের খুশি। একহাতে কন্ডোমের প্যাকেট আরেক হাত আপনা থেকে চলে গেলো বাড়ায়। না পাজামার দড়িটা টাইট। খুলতে হবে। পাজামা ঝুপ করে পায়ের কাছে জমা হলো আর অসম্ভব হিট খেয়ে বিবেক বাড়া খিচতে লাগলো। পায়জামা থেকে পা বার করে এগিয়ে এসে। রানীর গুদের দিকে তাকাবে না ওর মুখের দিকে নাকী ওর বুকের দিকে? ভাবতে ভাবতেই বিবেকের চোখে পড়েছিল আয়নায় প্রতিফলিত রানীর গুদের নিচটায় পেছন দিকে ঝুলতে থাকা বাজরিয়ার বিশাল রসে মাখা সিঙ্গাপুরি কদলির ন্যায় কামদন্ড।

বিবেক পুরুষ হলেও শিরশির করে উঠলো তার শরীর। এইটাই ঢুকবে ওর বউয়ের ভেতর? নিতে পারবে মেয়েটা? নাকী অলরেডি ঢুকিয়েছে? চকচক করছে অর্ধেক শক্ত হওয়া বাড়াটা। যেনো মনে হচ্ছে ওর বউটার পোঁদ থেকে একটা লেজ বা গুয়ের বড় ডেলা বেরিয়ে ঝুলছে। খিমচে ধরেছে রানী পাষন্ডটার হাতগুলো। হয়ত জল ছাড়বে এক্ষুনি। যতক্ষনে পাজামার দড়ি খুলে ও খিঁচতে শুরু করেছে ততক্ষনে ফুলের মতো রাণীটাকে ঘুরিয়ে কোলে তুলে নিয়েছে বাজরিয়া।

বাজরিয়ার মাথার ওপর দিয়ে রানীর ডাগর অথচ কামে লাল হওয়া দৃষ্টি আটকে গেলো দরজার ফাঁকে দাঁড়ানো তার বরের কামপিপাসু চকচকে চোখে।
- এ মা ছিঃ.. ইশ। তুমি এখানে কেনো?
বলতে পারলোনা রানী। মুহূর্তে চোখ বন্ধ করে নিলো; লজ্জায় ঘৃনায় মাটির সাথে মিশে যেতে চাইলো সে। অজস্র ঘৃণা এলো নারী মনে। তার বরের প্রতি ঘৃণা। পুরুষ জাতিটার ওপর ঘৃণা। তাকে এরকম অবস্থায় লুন্ঠিত হতে দেখে তারই পুরুষ বর আত্মরতিতে মগ্ন। তার শেষ গর্বের ভরসার জায়গাটাও লুন্ঠিত। সে কার কাছে যাবে? হে ধরণী দ্বিধা হও। ধরণী কই সে তো এখন শূন্যে বাজরিয়ার শক্ত কোলে। ধরণী না পেয়ে পুরুষের প্রতি ঘৃনায় আরও আঁকড়ে ধরলো বাজরিয়ার কাঁধ। বাজরিয়া জানলোওনা ওর আজ রাতের শিকারের অগ্নিসাক্ষী বর এসে দাঁড়িয়ে দেখছে ওদের আর শুধু দেখছেইনা খিচে চলেছে। কাম পাগল লম্পট বাজরিয়া আর না পেরে বিবেকের দিকে পিছন ফেরা অবস্থায় এক হাতে রঞ্জার দুটো গোল ধামসানো পাছা তুলে ধরে অন্য হাতে নিজের ল্যালল্যাল করা ভীষণ আকারের বাড়া ধরে গেদে দিলো বুকে চেপে থাকা নরম বউটার ফুলের মতো আরও নরম ভেজা গোলাপী গুদে। ঘোৎ করে শব্দ হলো,  এতটাই জোরে যে দশহাত দূরে দাঁড়ানো কামে কাঁপতে থাকা বিবেকও শুনতে পেলো। ঝন ঝন করে উঠলো ওর সুন্দরী বউয়ের পায়ের রুপোর চকচকে নুপুর। লাল টকটকে নেলপালিশ করা আলতা মাখা বঙ্গ নারীর সাদা পায়রার পালকের মতো নিবিড় ডান পায়ের পাতার বড় লাল নখের বুড়ো আঙুল টা চেপে বসলো বাজরিয়ার থলথলে হলুদ পোঁদে। অন্য পা-টার মিষ্টি গোড়ালিটা লাথি মারতে লাগলো বাজরিয়ার কোমরের পেছনটায়। ঝন ঝন করে উঠলো ব্যাথায় রঞ্জাবতীর টাইট যোনি। তীব্র ব্যথা যোনির দেওয়াল থেকে নাভি হয়ে পৌঁছে গেলো নারীর স্নায়ু মন্ডলে, সাড়া শরীরে, তারপর মাথায়। ব্যাথায় ভুলে গেলো বিবেকের কথা। ভুলে গেলো তার পুতুল ঘুমোচ্ছে পাশের ঘরে একা একা - মেয়েটা যদি পড়ে যায়।
- আইইইই..হারামির...বাচ্চা.... মাগোহঃ.. মরে গেলাম...
 আউ উ উ উ .... বাবাগো ও ও মেরে ফেলল আমা... য়।
ব্যথায় ধনুকের ছিলার মতো টানটান হয়ে চোখ বড় বড় করে কাতরে উঠলো লজ্জা ভুলে লাল হয়ে যাওয়া বিবেকের সিঁদুর ঘাঁটা শাখা পলা আলতা সিঁদুরের লাল টকটকে গৃহবধূটা । রাতের অন্ধকারে সে চিৎকার পৌঁছে গেলো ঘর থেকে ঘরে। বোধ বুদ্ধি হারিয়ে ব্যথায় কাতর নারী নিজের বরের দিকে তাকিয়ে কাতরে উঠলো
- পারছিনা আ আ আর... মরে যাবো।

বউয়ের এক হাতের নখ বিঁধে দিয়েছিল বাজরিয়ার মাসেল শক্ত ঘাড়ে আরেক হাতের ছোট্ট মুঠোয় কিল মারতে থাকলো মোটা মেরোটার ঘাড়ের পেছনটায় ক্রমাগত। দিঘল কালো চোখ জোড়া আটকানো আধা অন্ধকারে দাঁড়ানো জ্বলতে থাকা বিবেকের চোখে। সে দৃষ্টিতে আর ঘৃণা নেই। অসম্ভব ব্যথা কাতরতা আর হেরে যাওয়ার যন্ত্রনা। যেনো নিজের বিয়ে করা বরকে অনুযোগ জানাচ্ছে; যেনো বলছে দেখো তুমি আমার কি অবস্থা করেছো। তোমার বউটাকে তুমি বলি দিলে। যে গর্তটা তোমার ছিলো তোমার ঢোরা সাপের জন্যে সাজানো ছিলো সে গর্তে আজ অজগর ঢুকে আটকে গেছে। ডিম পেড়ে দেবে। ডিম পাড়ার কথায় মনে হলো বিবেকের, হাতে ধরা কনডমের প্যাকেট টা এখনো আছে। আর কন্ডোম ছাড়াই ওর ধ্বজটার হাঁসের ডিমের সাইজের মুন্ডিটা ঢুকে আঁট হয়ে আছে রানীর ছোট্ট মেয়ের হাঁ এর মতো গুদিটায়। প্রচন্ড টাইট হয়ে আছে রবার ব্যান্ডের মতো ওর কিট কিট করা বাড়ার মুন্ডির ওপর চেপে বসে আছে মাগীর টাইট গুদটা। বাজরিয়া কামে অন্ধ হয়ে উঠেছে। চেপে বসাতে চাইছে বাঙালি মাগীটাকে ওর শক্ত হয়ে থাকা গজালটার ওপর। কিন্তু মাগীর লদলদে পাছায় যতো চাপ দিচ্ছে মাগীর শরীরটা বেঁকে যাচ্ছে। বাড়াটা ঢুকছে না। কানের পাশে মাগিটার চিল চিৎকার আর সহ্য হচ্ছেনা ব্যবসায়ী মেরোর। কোন বোকাচোদা বিবেক আর ওই সালা বিবেকের খানকিমাগী বউয়ের ব্যাথায় ওর এখন বয়ে গেছে। কিচ্ছু আসে যায়না। বাড়াটাকে এখন ঢোকাতেই হবে। কোলে চড়ানো মাগীটার গুদে ওকে এখন ঢোকাতে হবে যেরকম করেই হোক। নয়তো ওর বাড়া ফেটে যাবে। ছিঁড়ে গিয়ে সব রক্ত বেরিয়ে আসবে।

-  লে লে লে.. অভি তেরি চুতকো ঢিল দে সালী..রেন্ডি

গর্জন করে উঠলো বাজরিয়া। প্রচন্ড ব্যাথাতেও বাজরিয়ার গলায় প্রথম গালাগালি শুনে গৃহবধূ রঞ্জা আর নিতে পারলোনা। বাজরিয়ার ঘাড়ে মুখ গুঁজে কেঁদে দিলো। ফুঁপিয়ে ফুঁপিয়ে কেঁদেছিল রঞ্জা.. অপমানে ব্যাথায় দুঃখে বরের প্রতি ঘৃনায়। গুদের ব্যথা ধীরে ধীরে মুছে গেলেও মনের ব্যথা মোছেনি অতো সহজে।  ইতিমধ্যে এলোপাথারি ওর পাছায় চাপর মারছে খানকীর ছেলেটা। পাছায় বাজরিয়ার পাঞ্জার থাপ্পড় পড়তেই জ্বালা করে উঠলো জায়গাটা। জ্বালায় সোজা হয়ে যেতেই পরপর করে ঢুকে গেলো সাপটা আরও অনেকটা ভিতরে।

- উই মাগো... হারামি টা মেরে দেবে গো আমায়...

- চোপ সালী... ঘুসানে দে

- লাগছেতো ও ও... আহঃ মা আহঃ

অনেকটা ঢুকেছে মনে হলেও কিছুই প্রায় ঢোকেনি এখনো। বাজরিয়ে নিচে হাত নিয়ে গিয়ে বুঝলো ধোনের ওয়ান থার্ড ঢুকেছে সবে। মুন্ডিটা কি অসম্ভব কিটকিট করছে.. যেনো পিঁপড়ে কামড়ে ধরেছে অনেকগুলো। আর রঞ্জাবতী রায়ের গুদ যেনো ছিঁড়ে যাচ্ছে। জ্বলছে.. যেনো কেউ গরম লোহার রড ঢুকিয়ে দিয়েছে ওকে এফোঁড় ওফোঁড় করে দেবে বলে।
Like Reply
#10
Really upset with the two star rating. There is an idiot who tries to demean writers. Guess this forum is not worthy for my creative skills. Thanks and Good Bye All??
[+] 1 user Likes sirsir's post
Like Reply
#11
Darun update
Like Reply
#12
(23-11-2022, 01:08 AM)sirsir Wrote: Really upset with the two star rating. There is an idiot who tries to demean writers. Guess this forum is not worthy for my creative skills. Thanks and Good Bye All??


''তারা'' চিহ্ন পড়লো অথবা নাই-ই পড়লো  -  তাতে কীঈঈঈ বা যায়-আসে । - '' সূ র্যে র ।''  -  সালাম ।
[+] 2 users Like sairaali111's post
Like Reply
#13
(23-11-2022, 08:37 AM)sairaali111 Wrote:
''তারা'' চিহ্ন পড়লো অথবা নাই-ই পড়লো  -  তাতে কীঈঈঈ বা যায়-আসে । - '' সূ র্যে র ।''  -  সালাম ।

ঠিকই.. রাগ হয় পরোক্ষনেই আপনাদের কথা ভাবি। লিখে যাচ্ছেন অবলীলায় কতদিন ধরে... সেলাম ??
[+] 1 user Likes sirsir's post
Like Reply
#14
(23-11-2022, 01:08 AM)sirsir Wrote: Really upset with the two star rating. There is an idiot who tries to demean writers. Guess this forum is not worthy for my creative skills. Thanks and Good Bye All??

Dada kichu nirbodh lok der jonno amader moto pathok der asahoto korben na plz
[+] 2 users Like Dushtuchele567's post
Like Reply
#15
Apnar lekhar kono tulona nei... Ekbar pore kichutei mon vore na
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#16
(23-11-2022, 01:08 AM)sirsir Wrote: Really upset with the two star rating. There is an idiot who tries to demean writers. Guess this forum is not worthy for my creative skills. Thanks and Good Bye All??

শুধুু আপনি নয়, এখানে অনেক ভালো ভালো লেখকের থ্রেডে ইচ্ছাকৃতভাবে রেটিং কমিয়ে দেওয়া হয়। আমি ভালো গল্পের কদম করতে জানি। তাই এই ফোরামে সবসময় something different কিছু খুঁজে বেড়াই। 
যাই হোক, খুব ভালোভাবে এগোচ্ছে গল্পটি ★★★★★ রেটিং দিলাম, তার সঙ্গে অবশ্যই লাইক এবং রেপু।

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#17
খুব উত্তেজনা হচ্ছে
[+] 1 user Likes Deedandwork's post
Like Reply
#18
Big Grin 
(23-11-2022, 03:24 PM)Deedandwork Wrote: খুব উত্তেজনা হচ্ছে

হা হা হা... আমারও
[+] 1 user Likes sirsir's post
Like Reply
#19
দাদা পরের পর্ব কি দেরী হবে অনেক?
Like Reply
#20
ছাব্বিশ বছরের ডগমগ যৌবনের টসটসে পোঁদের আর দুধ টনটন অল্প ঝুলে পড়া স্তনের চোদনবতী রঞ্জা এখন ল্যাংটা ধীঙি মেয়ে হয়ে বাজরিয়ার কোলে ঘুরে বেড়াচ্ছে। হ্যাঁ, বলা যায়, ঘুরেই বেড়াচ্ছিলো সারা বাড়িময়। কোলে ভারী রঞ্জাকে নিয়ে হাঁটার ফলে বাজরিয়ার প্রতি স্টেপ থেমে থেমে পড়ছে আর রঞ্জাবতীর নুপুর শাঁখা পলা চুড়ি সব ঝন ঝন করে উঠছে। রঞ্জার নারীত্ব, নারীর স্বল্প হলেও সমস্ত অলংকার, পায়ের দুফাঁকে গুদের গর্ত নিয়ে নারী হয়ে জন্মানোর নিদারুন যাতনারা, বিবস্ত্র হয়ে পরপুরুষের কোলে চড়ে গুদ ভরা বাঁড়া নেওয়ার অপমান, নির্বোধ বরের সেই অপমান দেখে খেঁচা, এই সবই যেনো বেজে চলেছে ঝন ঝন ঝন ঝন। এই নির্দয় রাত যেনো আর কোনও নারীর জীবনে না আসে। ঝন ঝন সেই শব্দ শুনে বাজরিয়ার বাড়াটা আরও তাগড়া হচ্ছে। ফুলে ফেঁপে উঠছিল থেকে থেকে। গাঁজার নেশায় অসহ্য কামাবেশে বাজরিয়া নিজেও জানেনা সে কতটা ফুলে গেছে আজ। একটু একটু করে কিন্তু ধীরে খুব ধীরে কেটে বসে যাচ্ছে রঞ্জার চেড়া বাঁশের মতো সুন্দর করে কামানো গুদটাতে। প্রথমের সেই অসহ্য ব্যাথাটা সয়ে এসেছিলো ধীরে ধীরে। পুরনো শিরশিরণিটা, জল খসানোর আগের সেই ঝিঁ-ঝিঁ ব্যাপারটা ফিরে আসছিলো ধীরে ধীরে। বাজরিয়ার চলার তালে তালে লজ্জায় চোখ বন্ধ করা অন্যের গলা ধরে ঝুলতে থাকা হঠাৎ হঠাৎ লাগছে আর অল্প কঁকিয়ে উঠছে।

রঞ্জার তীব্র ব্যাথার ঝটকাটা কমে এসেছিল ধীরে ধীরে।  বরের সামনে ধোনে গাঁথা হয়ে থাকাটা প্রথমে অসম্ভব রকম লজ্জা দিয়েছিল রঞ্জাকে। চোখ বন্ধ করে বাজরিয়ার ঘাড়ে মুখ গুঁজে দুহাতে পরপুরুষ দস্যু টার গলা আষ্টেপৃষ্টে জড়িয়ে অসহায় ভাবে ঝুলছিল রঞ্জা। দুধের ওলান গুলো ঘামে আর দুধে জ্যাবজ্যাব করছিলো বাজরিয়ার লোমশ বুকে চেপ্টে। বিবেক আপন মনে খিঁছে চলেছিল নিজের শক্ত ইঁটের মতো বাজরিয়ার তুলনায় বেশ ছোট্ট বাড়াটায়। আয়নার সামনে থেকে কামের প্রবল তাড়নে বাজরিয়া ধোনে গাঁথা রঞ্জাকে নিয়ে গেছিলো খোলা জানালার কাছটায়, ভেবেছিলো জানালার তাকে বসিয়ে মাগীটার গুদে ঘুসিয়ে দেবে ওর ফরফর করতে থাকা লিঙ্গটা। রঞ্জাবতী খুব আস্তে বাজরিয়ার কানের কাছে মুখ নিয়ে বলেছিলো
-ওকে এখান থেকে চলে যেতে বলুন
বাজরিয়া প্রথমটা অবাক হয়েছিল। ঘুরে দাঁড়িয়ে অন্ধকার দরজাটার ফাঁকে বিবেককে দেখে তারপর অট্টহাস্যে ফেটে পড়েছিলো।বলেছিলো

- কি বিবেকবাবু, ভালো লাগছে দেখতে...ইনসাইড আসুন

বিবেককে দুবার বলতে হয়নি। ভিতরে চলে এসেছিলো ত্রস্ত পায়ে। রঞ্জা মুখ ঘুরিয়ে নিয়েছিলো ওর দিক থেকে ঘেন্নায়। অপ্রস্তুত বিবেক বাজরিয়ার কাছে এসে কনডমের প্যাকেটটা দিতে গেছিলো

- মঙ্গেশ জী . এইটা পরে নিন প্লিজ

বাজরিয়া হেসে বলেছিলো

- কি ব্যাপার বিবেক বাবু... আপনার বউ মা হয়ে যাবে আমার ঠুকইতে?  হা হা হা। চিন্তা নেই দাদা... না চাইলে আপনারা আমি বাচ্চা দিবোনা। আর বাচ্চা নিলে সব বন্দোবস্ত আমার..

ধোনে গাঁথা রঞ্জাবতী শিউরে উঠেছিলো কথাটা শুনে। কাগের বাসায় কোকিলের ডিম..ইশ.. ছিঃ..লোকটাকে ভগবান একটুও লজ্জা দেয়নি নাকি? এমনকি তার বরটাকেও ভগবান কোনও অপমানবোধ দেননি। ছিঃ.. নয়তো এরকম করে এসে নিজের বউয়ের পরোপুরুষের কোলে চড়ে চোদোন দেখে। আর সেই চোদোন দেখে খেঁচে? নিজের বউ কে ব্যাথার তীব্রতায় কাঁদতে দেখেও যে পুরুষ কিছু বলেনা.. ইসস মাগো কার সাথে বিয়ে দিলো তার বাপ মা। একদিকে বিশাল বাড়াওয়ালার চোদোন পুরুষ আরেকদিকে ছোটো বাঁড়ার ঢেমনা পুরুষ বর..না না পুরো পুরুষ জাতিটার ওপর নিষ্পাপ মেয়ের আক্রোশ উথলে উঠলো। কিন্তু উপায় কি? পুরুষের মোটা সাপটা তার গর্তে ঢুকে যেরকম ঘামাতে শুরু করেছে, অপছন্দ বিতৃষ্ণা নিয়েও সে পুরুষকেই জড়িয়ে ধরেছে ময়াল যেমন করে গাছ কে পেচায়। পুরুষ ছাড়া, পুরুষের চোদোন ছাড়া যে তার নারী জন্ম বৃথা। কোনোকিছু ভেবে না পেয়ে নির্বোধ বরটার ওপর অসম্ভব আক্রষে ঝাঁজিয়ে উঠেছিলো রঞ্জা

- এই.ধ্যাৎ .. তুমি যাওনা এখান থেকে?

- কিউ, রাহেনে দিজিয়ে..ভাবী.. উনে ভি মজা লেনে দিজিয়ে.. কিউ বিবেক বাবু?

হায়, বাজরিয়া যদি জানতো বিবেকের মজা নেওয়াটাই রঞ্জাকে আঘাত করছে। ভেঙে ফেলছে ভিতরে ভিতরে, চুরচুর হয়ে যাচ্ছে গৃহস্ত গ্রাম্য বউটা। বিবেক আর কিছু বলতে পারেনি, তার আগেই রঞ্জা আবার কুই কুই করে উঠলো.. বাজরিয়ার বাঁড়া আরও একটু ঢুকে গেলো বোধহয় তার বাবুই পাখির বাসায়। অথচ রঞ্জার হঠাৎ মনে হলো তার অসম্ভব পেচ্ছাপ পেয়েছে। তলপেট এর টনটনানি এখন দ্বিগুন। ব্যথা করছে যে ব্যথা গুদের ব্যাথার কাছে প্রায় শিশু।

- এক কাম কিজিয়ে.. আপনি উটা বিস্তারের উপর রেখে দিন।

বলে মুখ নামিয়ে নিজের শরীরটাকে একটু পিছনে সড়িয়ে রঞ্জার ডান মাইয়ের ফুলে থাকা বোঁটাটা মুখে নিয়ে উদোম টান দিয়েছিল।

- আইইই ই ই.... মাহ।

টেনেছিলো দুধ আবার। কিছু টানতেও পারে বটে অসভ্য লোকটা। বুকের নিপিল থেকে যেনো এই শোষণ তার নাভি মন্ডলে পৌঁছে যাচ্ছে। পেটের থেকেও টেনে চুষে নেবে সবকিছু রাক্ষস লোকটা। বুকের এই দুধ টানার মধ্যে নারীর এক লুকোনো আনন্দ থাকে। মাটির যেমন আনন্দ শষ্য ফলিয়ে। কবির যেমন আনন্দ ছন্দ মিলিয়ে। একটা অনির্বোচ্চনীয় মিঠা আবেশ। পুতুলটা যদি এরকম টানতে পারতো? শোষিত হতে হতে, হাল্কা হতে হতে, খোলা জানালার গ্রিলে নগ্ন পিঠ ধরে রাখা রঞ্জা খুউব হাল্কা স্বরে, বিবেক যাতে না শুনতে পায় সেরকম ভাবে, বলেছিল

- ছাড়বেন আমায়?... একটু কলঘরে যাবো।

বস্তুত বাজরিয়া যেনো শোনেনি এমন ভাব করল। যদিও কলঘর কথাটা শুনলেও বাজরিয়া বুঝতো কিনা কে জানে। বরং উল্টে রঞ্জার
মাই থেকে মুখ তুলে রঞ্জার ঠোঁটে ঠোঁট লাগিয়ে তারপর ছেড়ে বলেছিলো

- লাগছে ভাবীজি?.... ভেসলিন আছে? আপনার কাছে?

রঞ্জা ড্রেসিংটেবিলের দিকে তাকাতেই বাজরিয়া আদেশের সুরে বলে উঠলো

- বিবেক বাবু.. ভেসলিন টা দিজিয়ে প্লিজ

বিবেক তড়িঘড়ি করে ড্রেসিংটেবিলে ভেসলিন নিতে গিয়ে দেখে ফাঁকা কৌটো পড়ে আছে শুকনো খটখটে। বাজরিয়ার সামনে অপ্রস্তুত গরিব বর ধোনে গাঁথা বউয়ের কাছে গিয়ে প্রায় ফিসফিস করে লাজুক স্বরে বললো

- রানী, ভেসলিন তো নেই

রঞ্জা চোখ বড় বড় করে কটমট করে চেয়েছিলো নির্বোধ বরটার দিকে। কোথায় কি বলতে হয় কোনদিন শিখবে এই লোকটা?
ধূর্ত বাজরিয়া কিন্তু লুফে নিলো সুযোগ

- সসালাআ ... রানী... আউরে.. ক্যা মিঠা নাম আছে... কি ভাবী আমাকে বোলেন নি আগে... রান্ নী ....আপনাকে ইবার থেকে রানী বুলে ডাকবো

গুমরে উঠেছিল রাগে দুঃখে রঞ্জা। বিবেকের, বা তার বাড়ির লোকের শেষ অধিকারটার ওপর; তার ঘরোয়া ভালোলাগা নামটার ওপরেও প্রতিপত্তি কায়েম করবে এই নোংরা লোকটা। জোরের সাথে মাথা নাড়িয়ে বলে উঠেছিলো

- না অ অ (কিন্তু পরোক্ষনেই গুদের ফুপিটায় গোত্তা খেয়ে) আ..ইসসস.. আই. ই.. ই..

- ঠিক আছে... সহি বাত... উটা বিবেক বাবু ডাকে... আমি রানীমা বুলবো।

ফ্যালফ্যাল করে চেয়েছিলো রঞ্জা বাজারিয়ার দিকে রঞ্জা। কি বলে লোকটা ?  ... মা। কতো পবিত্র ডাক এই লোকটা ওকে বলবে? রঞ্জা ডাকে তার মাকে। পুতুল তাকেই মা বলে ডাকবে দুদিন পর। ছিঃ। শুনলেও গা পিত্তি জ্বলে ওঠে। ঘিন ঘিন করে উঠলো ওর ডাগর দেহটা। বাজরিয়া আবার বলল..


- কি ভাবছেন রানীমা? সহি বাত হ্যায়। আপনার দুধ তো আমি পান করেই লিয়েছি। আপনার মেয়ে আর আমি একই তো হলাম।

নোংরা হেসে আবার নিচু হয়ে রঞ্জার রসালো লিচুর মতো টস টসে নিপিলটা টেনে নিলো বাজরিয়া। এবার বাম স্তন। সাথে সাথে জানালায় ঠেস দেওয়া রঞ্জার ডান স্তনে হাতের পাঞ্জা দিয়ে কষে পিষতে লেগেছিলো বাজরিয়া। যেমন ভাবে ছানা মাখে মোটা ময়রা। রঞ্জার বুকের ভিতরটা হু হু করে উঠেছিলো ফের। নিরপরাধ ভাবলেশহীন চেয়ে থেকেছিল বিবেকের দিকে। বিবেকও নিষপলক চেয়ে ছিল তার দেখা সবচেয়ে সেক্সি নারীটার দিকে। স্কুলে পড়ার সময় একবার নিজেদের কৃষ্ণা গরুটাকে মোমিন চাচার বলদের কাছে পাল খাওয়াতে নিয়ে গেছিলো বিবেক। সেই তার প্রথম পাল খাওয়ানো। তার সুন্দর গরুটার করুন চোখে দাঁড়িয়ে থাকা আর পিছন থেকে '.ী মোমিন চাচার তাগড়া বলদের বিশাল লিঙ্গ কৃষ্ণার পিছনে ঢুকে যাওয়া.. জল জল বাষ্প চোখে কৃষ্ণার সেই গাভীর গভীর দৃষ্টি আজও মনে আছে তার। সেই পাল খাওয়ানোর ফলস্বরূপ বাছুরটাও মনে আছে বিবেকের। রানীকে দেখে রানীর ডাগর চোখের কাজল কালো বেদনা দেখে আর সেই সজল চোখের 'বুকের ভিতরটা মোচড় দেওয়া' গভীর দৃষ্টি দেখে আজ কৃষ্ণার কথা মনে এলো বিবেকের। রানী বলে এই সজল চোখের সুনীতম্বিনী নারী
তারই বউ ছিলো, এই কিছুক্ষন আগে অব্দি; এখন আর নেই। হঠাৎ যেনো কোন অদৃষ্টের ফলে তার বিছানার মাগী থেকে, তার বাচ্চা মেয়ের মা থেকে, একটা পঞ্চাশ বছরের আধপাকা চুলের বুড়ো খোকার মা হয়ে গেলো তার সেই সাধের নারীটি। কৃষ্ণার সেই বাছুরটার মতো এই বুড়ো বলদ খোকাটারও তেষ্টা পেয়েছে আর তাই বুকের দুধ দিচ্ছে রানী। চুইয়ে চুইয়ে তীব্র টানে সে দুধ শুষে নিচ্ছে বাজরিয়া। রঞ্জার চোখ মুদে এলো। আধেক নীমিলিত চোখের রানীকে আরও সুন্দর লাগতে লাগলো বিবেকের। বিবেকের মনে হলো তার এই সাধের নারীটির আরও সুখ প্রাপ্য। যে সুখ তার বাঁড়ার ঠাপে অধরাই রয়ে যায়। মোমিন চাচার বলদের মতো ঠাপ চাই রানীর। হোক না অন্য পুরুষ। সুখ টা তো তার বউয়ের। স্ত্রীর সুখেই স্বামীর সুখ।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)