Thread Rating:
  • 100 Vote(s) - 2.63 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সতী শর্মিলা
#1
Bug 
সতী শর্মিলা  /  শুভারম্ভ 


সতীত্ব । - এটি নিয়ে এখনও পর্যন্ত নানান রকম উল্টোপাল্টা ধারণা বিশ্লেষণ ব্যাখ্যা রয়েই গিয়েছে এ দেশে । মানুষ  চাঁদ-টাদ ছাড়িয়ে অনান্য গ্রহ-উপগ্রহেও পৌঁছে গেল প্রায় , আর আমরা এখনও কপচাচ্ছি - 'পুড়লে চিতা , উড়লে ছাই  - তবে-ই নারীর গুণ গাই ' - এ যে মেয়েদের কাছে কী প্রচন্ড অবমাননাকর তা' নিশ্চয় বলার অপেক্ষা রাখে না ? অন্য দিকে দেখ - পুরুষেরা নিজের পাতে শুধু ঝোল নয় , মাংসের টুকরোগুলোও কেমন টেনে নিয়ে চর্বচুষ্য করে খেয়ে চলেছে ..... প্রমাণ ? সে-ই প্রবাদ-কথা  - এখনও যা' কথায় কথায় বলা হয়ে থাকে  - '' সোনার আংটির  আবার বাঁকা আর সোজা  - পুরুষের আবার রূপগুণ বিচার '' ....   - একটানা এই অবধি বলে সুমিত থামলো । চোখে চোখ রেখে বুঝতে চেষ্টা করলো শর্মিলার প্রতিক্রিয়া ।...(চলবে)   
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Lovely Start.
[+] 2 users Like S.K.P's post
Like Reply
#3
(21-11-2022, 03:58 PM)sairaali111 Wrote: ...(চলবে)   

চলতেই হবে !!   clps yourock
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
(21-11-2022, 10:04 PM)ddey333 Wrote: চলতেই হবে !!   clps yourock

একটি কৈফিয়ৎ এবং/অথবা জানান , সম্ভবত , দিয়ে রাখা ভাল ।  - আসলে , '' সতী শর্মিলা '' একটি '' অর্ডারি '' লেখা  ( এলেবেলে সায়রার হাতে পড়ে  'অর্ডিনারি' তো অবশ্যই ) । জনৈক 'জনাবজী'র  একান্ত অনুরোধ/আবদারে সাড়া দিয়েছি ।   - তাই , সবার কছে , এ লেখা , সুনিশ্চিত , গ্রহণযোগ্য হবে না ।  - ঘেন্না করেও ক্ষমা করবেন  - মানে , ওইই - 'ক্ষমাঘেন্না' আরকি ।  - সালাম ।
[+] 2 users Like sairaali111's post
Like Reply
#5
Trailer ta porlam.. Ekta kotha ask korchi... Eta ki kono vodro bou er golpo? J poristhiti r chap e porokiya korbe kintu bor ke valobasbe?


Na ki samir kache sukh pabe na bole porokiya korbe?
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#6
(22-11-2022, 09:39 AM)Dushtuchele567 Wrote: Trailer ta porlam.. Ekta kotha ask korchi... Eta ki kono vodro bou er golpo? J poristhiti r chap e porokiya korbe kintu bor ke valobasbe?


Na ki samir kache sukh pabe na bole porokiya korbe?

আপনি কিন্তু  সত্যি-ই  ''Dushtuchele''  - এখনই সবকিছু 'খোলাখুলি' ... হয় নাকি ? ... লাখ কথা , কনে দেখা , নিমন্ত্রণ , কালরাত্রি , বউভাত .... তবে না ওই ফুল-সাজা পালঙ্কে শয়নাধিকার ? ..... রয়ে যান সাথে ..... সালাম ।
[+] 3 users Like sairaali111's post
Like Reply
#7
সতী শর্মিলা  / ০০২

শর্মিলার চোখের দিকে তাকিয়ে সুমিতের মাথায় আরো একটি সংস্কৃত প্রবচন এলো - ''...স্ত্রীয়াশ্চরিত্রম দেবাঃ ন জানন্তি কুতো মনুষ্যাঃ'' - শর্মিলার চোখের তারায় কোন লেখা অথবা রেখা-ই ফুটে উঠলো না । অন্তত সুমিতের চোখে তেমন কিছুই ধরা পড়ল না । - এটি অবশ্য নতুন কিছু নয় । তিন বছরের প্রেম আর তারপর এগারো বছরের বিবাহিত জীবন  - এখন-চৌত্রিশের শর্মিলাকে কোনদিনই কি ঠিকঠাক বুঝে উঠতে পেরেছে সুমিত ? ...

যাতায়াতের পথে আলাপ । সুমিত তখন সবে জুনিয়ার অফিসার হয়ে জয়েন করেছে এই মাল্টি ন্যাশনাল কোম্পানীতে । ইতিহাসে মাস্টার্স করছে শর্মিলা । আদতে বিজ্ঞান নিয়ে ডিগ্রী অর্জন করলেও বরাবরের স্টুডিয়াস ছাত্র সুমিতের বাংলা এবং বিশ্ব-সাহিত্য সহ দর্শন , ইতিহাসেও প্রবল অনুরাগ আর অধিকার - দু'টিই ছিল । শর্মিলার কাছে সুমিতের আকর্ষণের এটি-ও , নাকি এটি-ই , ছিল অন্যতম মুখ্য কারণ । আলাপের পর প্রথম বছর কী তারও বেশি সময় পরস্পরের আলাপচারিতার সিংহভাগই দখল করে থাকতো সাহিত্য-সংস্কৃতি-ইতিহাস-কবিতা আর ফিলসফি ।. . . 

শর্মিলার মনে হতো - অন্যান্য বান্ধবীদের বয়ফ্রেন্ড সম্পর্কে শুনে - সুমিত কি ব্যতিক্রমী মানুষ ? জিতেন্দ্রিয় নাকি 'অক্ষম বা অল্পক্ষম' অথবা নার্ভাস সিন্ড্রোমে আক্রান্ত ? কিন্তু , স্বাভাবিক সঙ্কোচ সরাসরি কোনকিছু প্রশ্ন করতে কেমন যেন বাধা দিতো শর্মিলাকে । লজ্জাকে পাশে সরিয়ে রেখে কখনো হয়তো নিজের থেকেই সুমিতের বাহু আঁকড়েছে , কিন্তু সুমিত পরমুহূর্তেই নিজে সরে এসেছে বা মৃদু টানে সরিয়ে দিয়েছে শর্মিলার হাত । কখনো হয়তো আরোও কিছুা ডেসপারেট হয়েছে ও । বেস্টফ্রেন্ড রঙ্গিলা তো সব কথাই বলে শর্মিলাকে , দুজনে সেই হাই স্কুলের ফাইভ থেকে পাশাপাশি বসে আসছে । তো , রঙ্গিলা-ই বলছিল ওর বয়ফ্রেন্ড রাহুলের কথা । রাহুল নাকি রঙ্গিলাকে কাছে পেলেই ওর শরীর ঘাঁটাঘাটি করতে চায় । অনেক সময় লোকজনও মানতে চায় না । একদিন ওরা দুজনে নাকি , রাহুলের চাপেই , একটা রিসর্টেও সারাদিন কাটিয়ে এসেছে । সেদিনের অনুপুঙ্খ বিবরণ রঙ্গিলা যখন দিচ্ছিল - শর্মিলা স্পষ্ট বুঝতে পারে ও নিজেও ভিতরে ভিতরে যেন রাহুল-রঙ্গিলার জায়গায় নিজেকে আর সুমিতকে বসাচ্ছে । সব কথা তখন যেন আর ওর কানেও ঢুকছিল না । অথবা কানে এলেও বোধের মধ্যে জায়গা পাচ্ছিল না । - ক্যাফের চেয়ার ছেড়ে উঠতে উঠতে রঙ্গিলার সেই শেষ কথাটাই যেন এখনও বিঁধে আছে ওর অন্তরাত্মায়  - '' ..কিন্তু শর্মি , ওটা করতে কীঈঈ যে সুখ তোকে বলে বোঝাতেই পারবো না , রাহুল যখন আমাকে ভীষণ জোরে জোরে নিচ্ছিল - বিশ্বাস কর শর্মি আমার না মরে যেতে ইচ্ছে করছিল .... আর , কী শয়তান জানিস - সঙ্গে আইপিল নিয়ে গেছিল প্ল্যান করে-ই .... পরের সানডে আমি কিন্তু আবার যাবো শর্মি...'' 

বাড়ি ফেরার পথে ,  কেন কে জানে ,  ভীষণ কান্না পাচ্ছিল  শর্মিলার ।      ( চ ল বে...) ২২/১১/'২২
Like Reply
#8
(22-11-2022, 09:57 AM)sairaali111 Wrote:
আপনি কিন্তু  সত্যি-ই  ''Dushtuchele''  - এখনই সবকিছু 'খোলাখুলি' ... হয় নাকি ? ... লাখ কথা , কনে দেখা , নিমন্ত্রণ , কালরাত্রি , বউভাত .... তবে না ওই ফুল-সাজা পালঙ্কে শয়নাধিকার ? ..... রয়ে যান সাথে ..... সালাম ।

Roilam to be sathe... Folsojja r opekhyai
[+] 2 users Like Dushtuchele567's post
Like Reply
#9
Khub i sundor... Kintu ektu boro update jodi diten
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#10
(22-11-2022, 12:15 PM)Dushtuchele567 Wrote: Khub i sundor... Kintu ektu boro update jodi diten

আগেও বলেছি । আসলে ইচ্ছের সাথে 'দক্ষতা' মেশে না । দু'রকম দক্ষতা । এক - লিখন । আর , পরেরটি -  শামুককে হার মানানো আমার টাইপ-গতি ।  তবে , চেষ্টা থাকবে প্রতিদিনই একটু করে দেবার । তাহলেই তো হরেদরে পুষিয়ে যাবে জনাবজী । - সালাম ।
[+] 2 users Like sairaali111's post
Like Reply
#11
(22-11-2022, 03:30 PM)sairaali111 Wrote:
আগেও বলেছি । আসলে ইচ্ছের সাথে 'দক্ষতা' মেশে না । দু'রকম দক্ষতা । এক - লিখন । আর , পরেরটি -  শামুককে হার মানানো আমার টাইপ-গতি ।  তবে , চেষ্টা থাকবে প্রতিদিনই একটু করে দেবার । তাহলেই তো হরেদরে পুষিয়ে যাবে জনাবজী । - সালাম ।

Nishoi
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#12
 সতী শর্মিলা / ০০৩



- ক্যাফের চেয়ার ছেড়ে উঠতে উঠতে রঙ্গিলার সেই শেষ কথাটাই যেন এখনও বিঁধে আছে ওর অন্তরাত্মায়  - '' ..কিন্তু শর্মি , ওটা করতে কীঈঈ যে সুখ তোকে বলে বোঝাতেই পারবো না , রাহুল যখন আমাকে ভীষণ জোরে জোরে নিচ্ছিল - বিশ্বাস কর শর্মি আমার না মরে যেতে ইচ্ছে করছিল .... আর , কী শয়তান জানিস - সঙ্গে আইপিল নিয়ে গেছিল প্ল্যান করে-ই .... পরের সানডে আমি কিন্তু আবার যাবো শর্মি...'' 

বাড়ি ফেরার পথে ,  কেন কে জানে ,  ভীষণ কান্না পাচ্ছিল  শর্মিলার । 



'হঠাৎ  আলোর ঝলকানি...' এইরকম একটা কথা আছে না বাংলায় - তো , শর্মিলারও অনেকটা তেমনই হয়েছিল । ওরা পড়তো নিখাদ একটি মেয়েদের স্কুলে  - যেখানে বছরের একটি দিন-ই শুধু ছেলেদের প্রবেশাধিকার ছিল । সরস্বতী পুজোর দিন । তা-ও বড়দি , মানে , প্রধাণ শিক্ষিকা নৃত্যকালী দেবীর ভাবশিষ্যা , স্কুলের ফিজিক্যাল এডুকেশন ম্যাম , সুকৃতি খাসনবিশের ঈগল চোখের রাডার পেরিয়ে । কোন ক্ষেত্রে কোনরকম সন্দেহ হলেই  - ব্যাস্  - হাজার জেরার মুখে সেই ছেলের তখন 'ছেড়ে দে মা কেঁদে বাঁচি' অবস্থা । - মেয়েদের ত কথা-ই নেই । কুমারী নৃত্যকালী দেবীর 'তান্ডব নাচে' কোনো মেয়েরই জো ছিল না ট্যাঁ ফোঁ করার । প্রেম ? - সে তো অতি বড় দুঃস্বপ্নেও আসতো না 'অঘোরা স্মৃতি বালিকা বিদ্যালয়ের' ছাত্রীদের ।....

বদ্ধ ডোবা থেকে যেন সাগরে পৌঁছে যাওয়া । কো-এড কলেজে ভর্তি হওয়ার পরে অন্তত মাস দুয়েক যেন স্বপ্নের মধ্যে ছিল শর্মিলা । ঘোর যেন কাটতেই চাইছিল না । মাঝে মাঝে স্বপ্নে-ও দেখতো হেডমিস্ট্রেস নৃত্যকালী দেবীকে । ভয়ের চোটে  ঘেমে-নেয়ে জল তেষ্টায় গলা শুকিয়ে জেগে উঠেও বেশ খানিকক্ষণ সময় লাগতো স্বাভাবিক হতে । ... তারপর ক্রমশ অভ্যস্ত হয়ে উঠলো কলেজ জীবনে । বিশেষ করে কলেজের 'নবীন বরণ' অনুষ্ঠানের পর শর্মিলার নাম তো ঘুরতে লাগলো , বিশেষ করে , ছেলেদের মুখে মুখে । কারণটি হলো ওর অসাধারণ কন্ঠ । প্রথাগতভাবে কোন সাঙ্গীতিক তালিম ওর ছিল না , কিন্তু , যে কোন গান গেয়ে দিতে পারতো অবিকল সুরে । আর গলাতেও যেন ছিল একটি অপ্রতিরোধ্য চুম্বক - শ্রোতা যেন শর্মিলার সুরের যাদুতে আচ্ছন্ন হয়ে পড়তো । রঙ্গিলা-ই এটি জানিয়ে দিয়েছিল কলেজ ইউনিয়নের পান্ডাদের । . . . বাকিটা ইতিহাস ।

ওই ইতিহাসেই তো অনার্স নিয়েছিল শর্মিলা । ওর ভাল লাগার বিষয়-ও ওটিই । হয়তো বিধির-ই লিখন - কলেজে সবাই ওকে ওর পছন্দেরই একটি ইতিহাস-নায়িকার নামে ডাকতে শুরু করেছিল । প্রথমে আড়ালে-আবডালে , পরে , সামনাসামনিও । - ক্লিওপেত্রা । - অমন ডাকাবুকো আর একইসাথে বীরাঙ্গনা দুঃসাহসী আবিস্কারক আর যৌনাবেদনময়ীর দেখা ইতিহাসও কম-ই পেয়েছে । শোনা যায় , প্রচলিত অর্থে সুন্দরী বলতে পাঁচজনে যা বোঝে উনি নাকি মোটেই তেমন ছিলেন না , কিন্তু , ব্যক্তিত্বসহ বাকি সবকিছুর মিশেলে তাঁর উপস্হিতি যে মোহ যে কুহক তৈরি করে দিতো তাতে ভেসে যেত বাহুবলী সম্রাটের বীরত্ব , নড়ে যেত  সাম্রাজ্যের পোক্ত ভিত্ ।...

সেদিক দিয়ে শর্মিলার নব নামকরণ যে শতকরা দু'শো ভাগ সার্থক ছিল বলার অপেক্ষা রাখে না । ফ্যাটফেটে আলুভাতে ফর্সা মোটেই না , লাতিন আমেরিকান মেয়েদের মতো দীপ্ত-তাম্র বর্ণ , গড়পড়তা বাঙালি মেয়েদের অনুপাতে অনেকটাই বেশি উচ্চতা - ফিতে মেপে পাঁচ ফিট পাঁচ ইঞ্চি । কিন্তু উচ্চতার সমানুপাতে অঙ্গ বৈশিষ্ট্য যেন মিশিয়ে দিয়েছিল সোনাতে সোহাগা । ভাঈটাল স্ট্যাট্ তখনই ছিল ৩৪বি-২৭-৩৭ । রং করার আগে কুমোরটুলির নামী শিল্পীর গড়া দেবী সরস্বতীর মৃৎ-প্রতিমা যেন  - ওর স্তনভার । মুঠো-কোমরের কৃশতাকে আড়াল করতেই যেন সূর্যমুখীর মতো প্রস্ফূটিত শর্মিলার গাগরি-নিতম্ব । পটলচেরা টেরা নয় , বিজলি-ঝলক চোখ যেন তার দৃষ্টিকে ব্যবহার করে অর্জুনের লক্ষ্যভেদি তীরের মতো । নজর বাণ বোধহয় একেই বলে । 

কলেজের বহুজনেরই দিবাস্বপ্ন হয়ে উঠলো শর্মিলা - নষ্ট করে দিল অনেকের রাতের ঘুম-ও । অনেকেই পুরো উলঙ্গ করে রাখলো ওকে , বিচিত্র বিভঙ্গে শরীর দেখাতে বাধ্য করলো  - না , বাস্তবে নয় । কল্পনায়  - হস্তমৈথুনের উত্তেজিত লগ্নে ।....


. . . বহু বন্ধুর ভিতর , অবশেষে , একজনই কিন্তু বিদ্ধ করলো ঘূর্ণিচক্রস্হিত মাছের চোখ । কোন স্বয়ংবর সভা নয় , কিন্তু , কলেজ সোস্যালে , শর্মিলার গানের সাথে পিয়ানো অ্যাকোর্ডিয়ানে সাথী হয়ে যে সন্ধ্যায় সুর তুললো সুদীপ  - তা' কিন্তু ওই অনুষ্ঠানেই সীমায়িত রইলো না । ''তুমি যে সুরের আগুন লাগিয়ে দিলে মোর প্রাণে....'' - এই মন্ত্রই যেন একে অন্যের উদ্দেশে নিবেদন করলো ওরা । শর্মিলা আর সুদীপ । এক ইয়ার উপরের স্টুডেন্ট সুদীপ । ইংলিশ ডিপার্টমেন্ট । - শর্মিলার জীবনে এলো বাঁক । সাগরে এসে পড়াটা যেন এতদিনে পূর্ণতা পেল । ... আর , সেটিই যেন হয়ে উঠলো নিটোল পূর্ণিমা  - সুদীপ যেদিন ওর শাড়ির আঁচলের নিচ দিয়ে  ঢুকিয়ে হাত রাখলো ওর বুকে  - কানের উপরে মুখ এনে খুব নিচু স্বরে কিন্তু স্পষ্ট উচ্চারণে কেটে কেটে  - অনুরোধ নয়  - যেন ঘোষণা-ই করলো - ''শর্মি , তোমার মাই দেখবো ।''      (চলবে....)  
Like Reply
#13
Good going please carry on
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#14
(23-11-2022, 12:30 PM)Dushtuchele567 Wrote: Good going please carry on

আপনার আদেশ শিরোধার্য  , জনাবজী ।  - মেহেরবানি করে শুধু সঙ্গী হয়ে থাকবেন ।  - সালাম ।
[+] 3 users Like sairaali111's post
Like Reply
#15
(23-11-2022, 12:10 PM)sairaali111 Wrote:  সতী শর্মিলা / ০০৩



- ক্যাফের চেয়ার ছেড়ে উঠতে উঠতে রঙ্গিলার সেই শেষ কথাটাই যেন এখনও বিঁধে আছে ওর অন্তরাত্মায়  - '' ..কিন্তু শর্মি , ওটা করতে কীঈঈ যে সুখ তোকে বলে বোঝাতেই পারবো না , রাহুল যখন আমাকে ভীষণ জোরে জোরে নিচ্ছিল - বিশ্বাস কর শর্মি আমার না মরে যেতে ইচ্ছে করছিল .... আর , কী শয়তান জানিস - সঙ্গে আইপিল নিয়ে গেছিল প্ল্যান করে-ই .... পরের সানডে আমি কিন্তু আবার যাবো শর্মি...'' 

বাড়ি ফেরার পথে ,  কেন কে জানে ,  ভীষণ কান্না পাচ্ছিল  শর্মিলার । 



'হঠাৎ  আলোর ঝলকানি...' এইরকম একটা কথা আছে না বাংলায় - তো , শর্মিলারও অনেকটা তেমনই হয়েছিল । ওরা পড়তো নিখাদ একটি মেয়েদের স্কুলে  - যেখানে বছরের একটি দিন-ই শুধু ছেলেদের প্রবেশাধিকার ছিল । সরস্বতী পুজোর দিন । তা-ও বড়দি , মানে , প্রধাণ শিক্ষিকা নৃত্যকালী দেবীর ভাবশিষ্যা , স্কুলের ফিজিক্যাল এডুকেশন ম্যাম , সুকৃতি খাসনবিশের ঈগল চোখের রাডার পেরিয়ে । কোন ক্ষেত্রে কোনরকম সন্দেহ হলেই  - ব্যাস্  - হাজার জেরার মুখে সেই ছেলের তখন 'ছেড়ে দে মা কেঁদে বাঁচি' অবস্থা । - মেয়েদের ত কথা-ই নেই । কুমারী নৃত্যকালী দেবীর 'তান্ডব নাচে' কোনো মেয়েরই জো ছিল না ট্যাঁ ফোঁ করার । প্রেম ? - সে তো অতি বড় দুঃস্বপ্নেও আসতো না 'অঘোরা স্মৃতি বালিকা বিদ্যালয়ের' ছাত্রীদের ।....

বদ্ধ ডোবা থেকে যেন সাগরে পৌঁছে যাওয়া । কো-এড কলেজে ভর্তি হওয়ার পরে অন্তত মাস দুয়েক যেন স্বপ্নের মধ্যে ছিল শর্মিলা । ঘোর যেন কাটতেই চাইছিল না । মাঝে মাঝে স্বপ্নে-ও দেখতো হেডমিস্ট্রেস নৃত্যকালী দেবীকে । ভয়ের চোটে  ঘেমে-নেয়ে জল তেষ্টায় গলা শুকিয়ে জেগে উঠেও বেশ খানিকক্ষণ সময় লাগতো স্বাভাবিক হতে । ... তারপর ক্রমশ অভ্যস্ত হয়ে উঠলো কলেজ জীবনে । বিশেষ করে কলেজের 'নবীন বরণ' অনুষ্ঠানের পর শর্মিলার নাম তো ঘুরতে লাগলো , বিশেষ করে , ছেলেদের মুখে মুখে । কারণটি হলো ওর অসাধারণ কন্ঠ । প্রথাগতভাবে কোন সাঙ্গীতিক তালিম ওর ছিল না , কিন্তু , যে কোন গান গেয়ে দিতে পারতো অবিকল সুরে । আর গলাতেও যেন ছিল একটি অপ্রতিরোধ্য চুম্বক - শ্রোতা যেন শর্মিলার সুরের যাদুতে আচ্ছন্ন হয়ে পড়তো । রঙ্গিলা-ই এটি জানিয়ে দিয়েছিল কলেজ ইউনিয়নের পান্ডাদের । . . . বাকিটা ইতিহাস ।

ওই ইতিহাসেই তো অনার্স নিয়েছিল শর্মিলা । ওর ভাল লাগার বিষয়-ও ওটিই । হয়তো বিধির-ই লিখন - কলেজে সবাই ওকে ওর পছন্দেরই একটি ইতিহাস-নায়িকার নামে ডাকতে শুরু করেছিল । প্রথমে আড়ালে-আবডালে , পরে , সামনাসামনিও । - ক্লিওপেত্রা । - অমন ডাকাবুকো আর একইসাথে বীরাঙ্গনা দুঃসাহসী আবিস্কারক আর যৌনাবেদনময়ীর দেখা ইতিহাসও কম-ই পেয়েছে । শোনা যায় , প্রচলিত অর্থে সুন্দরী বলতে পাঁচজনে যা বোঝে উনি নাকি মোটেই তেমন ছিলেন না , কিন্তু , ব্যক্তিত্বসহ বাকি সবকিছুর মিশেলে তাঁর উপস্হিতি যে মোহ যে কুহক তৈরি করে দিতো তাতে ভেসে যেত বাহুবলী সম্রাটের বীরত্ব , নড়ে যেত  সাম্রাজ্যের পোক্ত ভিত্ ।...

সেদিক দিয়ে শর্মিলার নব নামকরণ যে শতকরা দু'শো ভাগ সার্থক ছিল বলার অপেক্ষা রাখে না । ফ্যাটফেটে আলুভাতে ফর্সা মোটেই না , লাতিন আমেরিকান মেয়েদের মতো দীপ্ত-তাম্র বর্ণ , গড়পড়তা বাঙালি মেয়েদের অনুপাতে অনেকটাই বেশি উচ্চতা - ফিতে মেপে পাঁচ ফিট পাঁচ ইঞ্চি । কিন্তু উচ্চতার সমানুপাতে অঙ্গ বৈশিষ্ট্য যেন মিশিয়ে দিয়েছিল সোনাতে সোহাগা । ভাঈটাল স্ট্যাট্ তখনই ছিল ৩৪বি-২৭-৩৭ । রং করার আগে কুমোরটুলির নামী শিল্পীর গড়া দেবী সরস্বতীর মৃৎ-প্রতিমা যেন  - ওর স্তনভার । মুঠো-কোমরের কৃশতাকে আড়াল করতেই যেন সূর্যমুখীর মতো প্রস্ফূটিত শর্মিলার গাগরি-নিতম্ব । পটলচরা টেরা নয় , বিজলি-ঝলক চোখ যেন তার দৃষ্টিকে ব্যবহার করে অর্জুনের লক্ষ্যভেদি তীরের মতো । নজর বাণ বোধহয় একেই বলে । 

কলেজের বহুজনেরই দিবাস্বপ্ন হয়ে উঠলো শর্মিলা - নষ্ট করে দিল অনেকের রাতের ঘুম-ও । অনেকেই পুরো উলঙ্গ করে রাখলো ওকে , বিচিত্র বিভঙ্গে শরীর দেখাতে বাধ্য করলো  - না , বাস্তবে নয় । কল্পনায়  - হস্তমৈথুনের উত্তেজিত লগ্নে ।....


. . . বহু বন্ধুর ভিতর , অবশেষে , একজনই কিন্তু বিদ্ধ করলো ঘূর্ণিচক্রস্হিত মাছের চোখ । কোন স্বয়ংবর সভা নয় , কিন্তু , কলেজ সোস্যালে , শর্মিলার গানের সাথে পিয়ানো অ্যাকোর্ডিয়ানে সাথী হয়ে যে সন্ধ্যায় সুর তুললো সুদীপ  - তা' কিন্তু ওই অনুষ্ঠানেই সীমায়িত রইলো না । ''তুমি যে সুরের আগুন লাগিয়ে দিলে মোর প্রাণে....'' - এই মন্ত্রই যেন একে অন্যের উদ্দেশে নিবেদন করলো ওরা । শর্মিলা আর সুদীপ । এক ইয়ার উপরের স্টুডেন্ট সুদীপ । ইংলিশ ডিপার্টমেন্ট । - শর্মিলার জীবনে এলো বাঁক । সাগরে এসে পড়াটা যেন এতদিনে পূর্ণতা পেল । ... আর , সেটিই যেন হয়ে উঠলো নিটোল পূর্ণিমা  - সুদীপ যেদিন ওর শাড়ির আঁচলের নিচ দিয়ে  ঢুকিয়ে হাত রাখলো ওর বুকে  - কানের উপরে মুখ এনে খুব নিচু স্বরে কিন্তু স্পষ্ট উচ্চারণে কেটে কেটে  - অনুরোধ নয়  - যেন ঘোষণা-ই করলো - ''শর্মি , তোমার মাই দেখবো ।''      (চলবে....)  

গাগরী শব্দটার প্রয়োগ দারুণ ছিল। অনেকেই জানেন না যে এর অর্থ কলসী।
[+] 2 users Like sumit_roy_9038's post
Like Reply
#16
(23-11-2022, 04:05 PM)sairaali111 Wrote:
আপনার আদেশ শিরোধার্য  , জনাবজী ।  - মেহেরবানি করে শুধু সঙ্গী হয়ে থাকবেন ।  - সালাম ।

Obosyoi
[+] 2 users Like Dushtuchele567's post
Like Reply
#17
(23-11-2022, 12:10 PM)sairaali111 Wrote: ''শর্মি , তোমার মাই দেখবো ।''      (চলবে....)  

আমিও দেখতে চাই !!

banana
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
(23-11-2022, 05:07 PM)ddey333 Wrote: আমিও দেখতে চাই !!

banana

জনাব ddey333জী  -  অভিলাষটি ব্যক্ত করার আগে সেই বাংলা কহাবৎটি কিন্তু , মেহেরবানি করে , মাথায় রাখবেন  - '' বসতে পেলে শুতে চায় , আর শুতে পেলেই ....'' । -  এবার আপনার ইচ্ছে  আর শর্মিলার মর্জি ....  কিন্তু - সমস্ত ''ক্রিয়া''  -  দেখা , মাখা , নাড়া , করা  -  সব স-ব নিজ দায়িত্বে । সায়রা কিস্যুটি জানে না । সালাম ।
[+] 4 users Like sairaali111's post
Like Reply
#19
(23-11-2022, 06:53 PM)sairaali111 Wrote:
জনাব ddey333জী  -  অভিলাষটি ব্যক্ত করার আগে সেই বাংলা কহাবৎটি কিন্তু , মেহেরবানি করে , মাথায় রাখবেন  - '' বসতে পেলে শুতে চায় , আর শুতে পেলেই ....'' । -  এবার আপনার ইচ্ছে  আর শর্মিলার মর্জি ....  কিন্তু - সমস্ত ''ক্রিয়া''  -  দেখা , মাখা , নাড়া , করা  -  সব স-ব নিজ দায়িত্বে । সায়রা কিস্যুটি জানে না । সালাম ।

"লেহন" শব্দটি বাদ থাকবে কেন?
[+] 3 users Like S.K.P's post
Like Reply
#20
সুমিত থেকে সুদীপ ব্যাপারটা বুঝলাম না!
[+] 2 users Like JACKY_451's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)