Thread Rating:
  • 15 Vote(s) - 2.6 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery কাকোল্ড স্বামী কিভাবে স্ত্রীকে রাজি করালো
#1
নমস্কার , আমি মানালী বসু। আপনারা আশা করি এর আগে আমার গল্প — “লকডাউনে বন্দী স্ত্রী ও মুসলিম চাকর” গল্পটি পড়েছেন। আমি মূলত স্লো সিডাক্টিভ কাকোল্ড গল্প পছন্দ করি যা বাংলা ভাষায় সচরাচর পাওয়া যায়না। আমি বেশি কথা না বলে সোজা গল্পে মনোযোগ করতে চাই। কিন্তু তার আগে আমি বলে নিতে চাই যে এই গল্পটি আমি একজন কাকোল্ড ইচ্ছাধারী স্বামীর পয়েন্ট অফ ভিউ থেকে বলবো। কারণ আমি বিশ্বাস করি যেকোনো কাকোল্ড গল্প তখুনি পড়তে ভালো লাগে যখন সেটি সেই কাকোল্ড স্বামী বিবরণ দ্যায় গোটা বিষয়ের। তাই আমি তৃতীয় পক্ষ হয়ে গল্পটি লিখবোনা। 


গল্পের মূল চরিত্রে আছেন অমিত , এবং তার স্ত্রী কৃতিকা। আমি এই গল্পটি অমিতের তরফ থেকে বিবরণ দেব। তাই বেশি সময় নষ্ট না করে সোজা গল্পে প্রবেশ করা যাক। 

অমিতের লেখনী তে ,
নমস্কার আমি অমিত চৌধুরী। আমার বয়স এখন ২৯। আমার স্ত্রীয়ের নাম কৃতিকা বয়স ২৬, যার সাথে আমার বিয়ে হয়েছে প্রায় তিন বছর। নাহ , এখনো আমরা কোনো ফ্যামিলি প্ল্যানিং করিনি। বাচ্চা কাচ্চা নেওয়ার কথা ভাবিনি। গণিতের হিসেব লাগালে এটা নিশ্চই বুঝতে অসুবিধা হবেনা যে যখন আমাদের বিয়ে হয়েছিল তখন আমার বয়স ছিল প্রায় ২৬, এবং কৃতিকার ২৩। 

কৃতিকা একটি সম্ভ্রান্ত শিক্ষিত মধ্যবিত্ত পরিবার থেকে আসা একটি মেয়ে , যে খুব রুচিশীল। আমরা দুজনেই বিয়ের পর প্রথম যৌনতার আনন্দ পাই। অর্থাৎ আমরা দুজনেই বিয়ের আগে ভার্জিন ছিলাম। হানিমুনেই আমরা একে ওপরের ভার্জিনিটি লুস করাই। কৃতিকা আমার হইতে সেক্সউয়ালী খুব স্যাটিসফায়েড ছিল , কারণ তার এটি প্রথম এক্সপেরিয়েন্স ছিল। সে এর আগে যৌনতার স্বাধ পায়নি যে সে আমার যৌনক্ষমতার সাথে অন্য কারোর তুলোনা করতে পারবে। তাই আমি যেমন ভাবেই ওর সাথে সেক্স করিনা কেন , ও তাতেই স্যাটিসফায়েড ছিল। কুয়োর ব্যাঙ হলে যা হয় আর কি। 

আমি কলেজে পড়ার সময় থেকেই অদ্ভুত এক মানসিকতার শিকার ছিলাম। আমার একটা অদ্ভুত চাহিদা ছিল , কোনো মহিলাকে কোনো পরপুরুষের সাথে সামনা-সামনি সেক্স করতে দেখা ! অদ্ভুত বলছি এই কারণে কি এই ধরণের মনোভাব ভারতবর্ষে সচরাচর দেখা যায়না। কিন্তু আমার দুর্ভাগ্য যে আমি সিঙ্গেল ছিলাম। কোনো মহিলা সঙ্গ জোটাতে পারিনি নিজের জন্য। কারণ আমি খুব অ্যাভারেজ লুকিং ছিলাম এবং আমার পারসোনালিটিও খুব একটা এট্রাক্টিভ ছিলোনা। 

পড়াশুনায় অল্প বিস্তর ভালো ছিলাম বলে কলেজ পাশ করে একটি সরকারি চাকরি জুটিয়ে ফেলি , তাও আবার কেন্দ্রীয় সরকারের অন্তর্গত। সরকারী চাকুরে হওয়ায় কৃতিকার মতো সুন্দরী অপসরাকে জীবনে স্ত্রী হিসেবে পেলাম। দিল্লিতে পোস্টিং ছিল , যেখানে বিয়ের পর আমার সুন্দরী বৌ কৃতিকা-কে নিয়ে সংসার করতে লাগলাম। অবভিয়াসলি আমাদের অ্যারেঞ্জ ম্যারেজ হয়েছিল। আমার মা কৃতিকা-কে পছন্দ করেছিল , যার জন্য আমি আমার মায়ের কাছে চিরকৃতজ্ঞ থাকবো। কৃতিকা সত্যিকারের আমার ড্রিম গার্ল ছিল , আমার কাছে কেন , যেকোনো পুরুষের কাছেই সে ড্রিম গার্ল হওয়ার যোগ্যতা রাখে।
বিয়ের পর আমি আর কৃতিকা প্রায়ই যৌনতায় লিপ্ত হোতাম , মানে সেক্স করতাম। আমি তো করবোই কারণ এর আগে যে কখনো যৌনতার স্বাধ পাইনি আমি , শুধু কাকোল্ড স্টোরি পড়ে পড়ে খিঁচিয়ে গেছি। নিঃসন্দেহে কৃতিকা আমাকে স্যাটিসফায়েড করতো , বা বলা ভালো ওভার-স্যাটিসফায়েড করতো। 

প্রথম প্রথম কৃতিকা যৌনতা নিয়ে বেশি এক্সপেরিমেন্টাল হতে চাইতো না। তার কাছে যৌনতা মানেই একপ্রকার ছিল এমন যে স্বামী তার স্ত্রীয়ের উপর উঠে চড়ে বসবে , আর মিশনারি পজিশনে ইন্টারকোর্স করবে। ব্যাস , এইটুকুই। কিন্তু ধীরে ধীরে আমি নিজের কনভিন্সিঙ পাওয়ার দিয়ে ওকে বোঝাই যে যৌনতায় আরো কিছু এক্সপ্লোর করার মতো আছে , যা করলে মজা আরো দ্বিগুন হয়ে যায়। 

আমি তার স্বামী তাই আমার কোনো কথায় সে সচরাচর বাধা দিতোনা। আমি তাই আস্তে আস্তে ওকে আরো বিভিন্ন ভাবে সেক্স করতে বলি ও করিও। গভর্নমেন্ট কোয়ার্টারে থাকতাম। শুধু আমি আর কৃতিকা। তাই প্রাইভেসী নিয়ে কোনোরকমের কোনো চিন্তা ছিলোনা। তাই আমি আমার কোয়ার্টারে ওর সাথে সবজায়গায় সেক্স করতে লাগলাম। বিছানায় , সোফায় , রান্নাঘরে , বাথরুমে সবজায়গায়। আস্তে আস্তে ওর রক্ষণশীলতা কমতে থাকলো এবং সেক্সে আমার সাথে খোলামেলা হতে শুরু করলো। বিয়ের পর স্বামী স্ত্রীর মধ্যে যা হয় আর কি। প্রথম প্রথম একটু দ্বিধা লজ্জা থাকেই , তারপর সেটা একেবারেই কেটে যায়। কেটে গিয়ে নিকট বন্ধুতে পরিণত হয় দম্পতিরা। 

আমার ক্ষেত্রেও তাই হয়েছিলো। আমার কৃতিকা আস্তে আস্তে আমার অভিন্ন অঙ্গ হয়ে উঠলো। আমি ওর সাথে সবকিছু করতে পারতাম। ওর আর আমার মধ্যে লজ্জার কোনো দেওয়াল ছিলোনা। তাই ধীরে ধীরে যৌনতাকে আরো এক এক ধাপ করে তুলতে শুরু করলাম। আমরা এবার একসাথে পর্ন ভিডিও দেখতাম। তাও আবার বিছানায় পুরো নগ্ন হয়ে। ওকে আমি আমার বাঁড়া খেঁচিয়ে দিতে বলতাম , আরো অনেক নোংরামো করতাম যা একজন স্বামী স্ত্রীর মধ্যে যৌনমিলনের সময় হওয়াটা খুব স্বাভাবিক। 

দেখতে দেখতে এইভাবে একটি বছর কেটে গেলো আমাদের বিবাহের। আমরা খোলামেলা যৌনজীবন জাপন করতাম। কারণ আমাদের মধ্যে কোনো তৃতীয় মানুষ ছিলোনা আমাদের ডিস্টার্ব করার জন্য। আমার পরিবার থাকতো কলকাতায় , আর ওর বাপের বাড়ি ব্যারাকপুরে। আমি রোজ কিছু না কিছু নতুন ট্রাই করার চেষ্টা করতাম। কৃতিকাও সেটিকে উপভোগ করতো।
আমি ভাবলাম এবার মোক্ষম সুযোগ নিজের ওয়াইল্ডেস্ট ফ্যান্টাসিকে বাস্তবে রূপান্তরিত করার অন্তত একবার চেষ্টা করার। আমার মনে মনে এটা অনেকদিন আগে থেকেই দানা বাঁধতে শুরু করেছিলো কৃতিকাকে অন্য কারোর সাথে যৌনসঙ্গমে লিপ্ত হতে দেখার। আমি তা ভেবে খুব উত্তেজিতও হোতাম। বিবাহীত ও কৃতিকার মতো সুন্দরী স্ত্রী থাকা সত্ত্বেও আমি কখনো-সখনো বাথরুমে গিয়ে মাস্টারবেট করতাম। কেন জানেন? নিজের স্ত্রী কৃতিকা কে অন্য পুরুষের সাথে কল্পনা করে এক চরম অবৈধ আনন্দ লাভ করতাম যে আমি। 

আমি তাই কৃতিকাকে মাঝে মাঝে সেক্স স্টোরিজ পড়িয়ে সেক্স করতাম। আর সেক্স স্টোরিজ মানেই অনেক ক্ষেত্রে সেটা অবৈধ সম্পর্কে লিপ্ত হওয়ার ঘটনার বর্ণনা। আমি ওকে আস্তে আস্তে থ্রিসাম , ওয়াইফ স্বোয়্যাপিং (Wife Swapping) এরকম নানা বিষয়ের সেক্স স্টোরিজ পড়াতে শুরু করলাম। ও আশ্চর্য হয়ে জিজ্ঞাসা করতো এগুলো আদেও সত্যি হয় কিনা। আমি ওকে বিশ্বাস করাতাম যে এসব বাস্তবেও হয় , অনেকেই করে। আমি ওকে মহাভারত কাব্যের রেফারেন্স দিয়ে বোঝাতাম যে প্রাচীনকালে মেয়েদের একের অধিক সঙ্গী থাকতো। যেমনটা দ্রৌপদীর ছিল। তার পাঁচ স্বামীর থেকেই তার পুত্রলাভ হয়েছিল। আমার অকাট্য যুক্তির সামনে সে হার মানতো , আর ধীরে ধীরে তার এসব কল্পনাতীত বলে মনে হওয়া বন্ধ হতে লাগলো। যদিও সে এসব নিজের জীবনে ঘটানোর কথা কল্পনাতেও আনতো না , কারণ তখনো আমি তাকে সেই পর্যায়ে নিয়ে যেতে সক্ষম হইনি। কিন্তু at least সে এটা মানতে শুরু করেছিল যে এরকম ধরণের অবৈধ ঘটনা সমাজে কোথাও না কোথাও ঘটলেও ঘটতে পারে। 

আমি এবার ওকে কাকোল্ড স্টোরি পড়ানো শুরু করি। প্রথমে তার এসব পছন্দ না হলেও , আমি তাকে এধরণের গল্প পড়িয়ে পড়িয়ে habituated করাতে শুরু করি। যখন সে আমার সাথে কাকোল্ড স্টোরি পড়তে রাজি হলো এবং শুরু করলো পড়তে , তারপর আমি ভাবলাম আমার পরিকল্পনাকে আরেক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার কথা। 

একদিন এরকমভাবে সেক্স করতে করতে অবশেষে আমি আমার ফ্যান্টাসির কথাটা ওর কাছে রাখলাম। আমার কথা শুনে ও অবাক। খুব রাগ করলো আমার উপর , তিরস্কার করলো আমায়। কিন্তু আমিও হাল ছাড়বার পাত্র ছিলাম না। আমি ওকে বোঝাতে লাগলাম। বোঝাতে বোঝাতে প্রায় ছ’মাস কেটে গেলো। আস্তে আস্তে ও একটু habituated হলো। এবার আমি কৃতিকাকে বলি কল্পনায় এসব ইমাজিন করতে। সে প্রথমে রাজি না হলেও , যখন বলি কল্পনা করতে আপত্তি কি , বাস্তব তো নয়। ফাইন্যালি ও আমাকে আশ্বস্ত করলো বিষয়টি ভেবে দেখবার। 

তারপর সে আমতা আমতা করে হলেও রাজি হলো আমার সাথে কাল্পনিক কাকোল্ড সেক্স করতে। কখনো সেটা তা গল্প পড়ে হোক বা কখনো কোনো তৃতীয় ব্যক্তিকে কল্পনা করে হোক , কখনো বা নিজেকেই সেই তৃতীয় ব্যক্তির জায়গায় বসিয়ে হোক। এভাবেই আমি ধীরে ধীরে ওর মধ্যে অবৈধ প্রেমের আকাঙ্খার বীজ বপন করতে লাগলাম। কিন্তু আমি জানতাম এর ফল আমি অতো সহজে পাবোনা। সে তখনও এটিকে শুধু কল্পনার পর্যায়ে অবধিই সীমিত রেখেছিলো। 

কৃতিকা বললো সে শুধু এটিকে কল্পনার মধ্যেই সীমাবদ্ধ রাখতে চায়। তার ভালো লাগে কাল্পনিক কাকোল্ড সেক্স করতে কারণ এটি আমাকে চরমভাবে উত্তেজিত করে তোলে। আর তার ফলে আমাদের সেক্স এক অন্য উচ্চতায় গিয়ে পৌঁছয়। কিন্তু আমাকে হতাশ করে সে বললো যে সে কখনোই তার স্বামী ব্যাতিত অন্য কারোর সাথে যৌনসঙ্গমে লিপ্ত হতে পারবেনা। 

কিন্তু আমিও তখন সাহস করে কৃতিকা-কে বললাম যে আমি কাল্পনিক থেকে বাস্তবে এই জিনিসটি এক্সপিরিয়েন্স করতে বেশি ইন্টারেস্টেড। আমি চাই ওকে অন্য কারোর সাথে দেখতে , এতে আমাদের সেক্সউয়াল ড্রাইভ আরো বাড়বে এবং আমাদের মধ্যে বিশ্বাস আরো অটুট হবে। আমি ওকে এও বললাম যে ভবিষ্যতে আমার অন্য কোনো নারীর সাথে সম্পর্কে লিপ্ত হওয়ার কোনোরকম ইচ্ছে আকাঙ্খা নেই। আমি শুধু একটিবারের জন্য ওকে এই এডভেঞ্চার করতে দেখতে চাই , আর কিচ্ছু নয়। 

 এভাবে আমি ওর সামনে কাকুতি মিনতি করতে লাগলাম। আমি বললাম আমি আর কিচ্ছু চাইনা ওর কাছ থেকে আর চাইবোও না, শুধু একবার এধরণের রোমহর্ষক ব্যাপার কে উপলব্ধি করতে সে আমাকে সাহায্য করুক , তাই শুধু চাই। আমার নিজেরও কোনো পরকীয়া সম্পর্কে জড়ানোর ইচ্ছে নেই , এই বিষয়েও ওকে আশ্বস্ত করলাম। 

সে তবুও এবিষয়ে প্রবল অনিচ্ছুক ছিল। ওকে রাজি করানোটা অসম্ভবপ্রায় ব্যাপার হয়ে উঠেছিলো আমার জন্য। সে যুক্তি দিতে চাইলো যে এসব যদি জানাজানি হয়ে যায় তাহলে সমাজে আর কোনো মান থাকবে না আমাদের। আমি বুঝতে পারছিলাম না আমি ওকে আর কিভাবে কনভিন্স করবো। আমি সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছিলাম। আমি কয়েকদিন যেতে দিলাম। ও আস্তে আস্তে আমার ফ্যান্টাসিটা কে কাল্পনিক ভাবে ইমপ্লিমেন্ট করতে লাগলো আমাকে তুষ্ট করার জন্য। কিন্তু আমি যে সন্তুষ্ট হচ্ছিলামনা কিছুতেই। আমি তাই ঝোপ বুঝে কোপ মারলাম। 

আমার মাথায় একটা আইডিয়া এলো। আমি ওকে বললাম যে ওর ভয় তো এই নিয়ে যে যদি লোক জানাজানি হয়ে যায় তাহলে কি হবে। এক কাজ করা যাক , আমরা অন্য কোথাও গিয়ে এই ফ্যান্টাসিটা বাস্তব করি। যেখানে আমাদের কেউ চিনবে না , আমাদের প্রাইভেসী নিয়ে টানাটানি হবেনা। আর এটা শুধু একবারের জন্যই। যাকে আমরা ইনভল্ভ করবো তার সাথে আর ভবিষ্যতে কোনো যোগাযোগ থাকবে না। 

কিন্তু কৃতিকা তাতেও সায় দিলোনা। সে পরিষ্কার জানালো সে এসব ঘৃণ্য কাজ কখনোই করবে না। মজার ছলে কল্পনাতে করাটা এক ব্যাপার , তাতে কোনো ক্ষতি নেই। কিন্তু সত্যি সত্যি এসব সে করতে পারবেনা। কিন্তু আমি ওকে এই ব্যাপার নিয়ে আবার কনভিন্স করতে লাগলাম। এই করে প্রায় আরো কয়েকটা মাস কেটে গেলো। কিন্তু আমার নাছোড়বান্দা মনোভাবের সামনে অবশেষে আমার স্ত্রী হার মানলো। 

তাই আমাদের বিয়ের প্রায় ২ বছর ৮ মাস পর এবং কৃতিকাকে এই ব্যাপারে কনভিন্স করতে প্রায় ১ বছর ৫ মাস কেটে যাওয়ার পর , ফাইন্যালি আমার স্ত্রী কৃতিকা মনে চরম দ্বিধা নিয়ে আমার মুখ চেয়ে রাজি হয়েগেলো আমার ফ্যান্টাসিটা কে ফুলফিল করতে। তার দ্বিধাগ্রস্ত মনের ভাষা বুঝে আমি তাকে বললাম যে তাকে আমি জোর করবোনা , তবে সে যেন চেষ্টা করে আমার ইচ্ছেটা রাখতে।
[+] 4 users Like Manali Basu's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কৃতিকা প্রথম থেকেই আমার এই কাকোল্ড আইডিয়াটা নিয়ে অল্পবিস্তর অস্বস্তিতে ছিল। আমি ওকে বারবার বোঝাতে লাগি যে ও আমার কথা শুনে কোনো ভুল কাজ করছেনা। সে এটা করছে শুধুমাত্র আমার জন্য , আর এই ব্যাপারটা কাক-পক্ষী তেও টের পাবেনা।

আমি তাই প্ল্যান করলাম তিন দিনের ভ্যাকেশনে মুম্বাই যাওয়ার আমার এই ফ্যান্টাসিকে বাস্তব রূপ দেওয়ার জন্য। উন্নত শহর , সেখানে এসব ওয়াইল্ড লাইফ ফ্যান্টাসি পূরণ হয়েই থাকে আকছার। তাই মুম্বাই ছিল আদর্শ গন্তব্য।

আমরা দিল্লী থেকে ট্রেনে মুম্বাই পৌঁছলাম। যাত্রাপথে যত পথচারীদের দেখলাম , প্রায় সকলের সাথে নিজের স্ত্রীকে কল্পনা করতে লাগলাম , এবং সেকথা নিজের স্ত্র্রীকেও জানালাম। আমার স্ত্রী কৃতিকা তা শুনে বারংবার চাপা হাসি হেসে এভোয়েড করে দিচ্ছিলো।

মুম্বাইয়ে তিন দিন কেটে গেলো। আমরা ঘুরলাম , খেলাম-দেলাম , কিন্তু আসল কাজের কাজটাই হলোনা। আমি নানা ভাবে চেষ্টা করলাম। জিগোলো খোঁজ করার চেষ্টা করলাম , ম্যাসাজ বয় খোঁজ করলাম , কিন্তু সুইটেবল কাউকে পেলাম না। কৃতিকাও নিজে থেকে কোনোরকম চেষ্টা করলোনা। আসলে ওর প্রথম থেকেই এই ব্যাপার চূড়ান্ত আপত্তি ছিল। রাজি হয়েছিলো কেবল আমার মুখ চেয়ে।

আমি হতাশ মনে দিল্লী ফিরে যাওয়ার তোরজোড় করতে লাগলাম। সন্ধ্যায় মুম্বাই থেকে দিল্লি ফেরার ট্রেনে উঠলাম। আমি চূড়ান্ত হতাশ ছিলাম। ভাবলাম যে আমার এই ফ্যান্টাসিটা সারাজীবন ফ্যান্টাসিই থেকে যাবে। আমি চুপ করে ছিলাম। কৃতিকা আমার মুখ দেখে বুঝতে পারছিলো আমি কতোটা হতাশ আছি। আমাকে দেখে কৃতিকার তখন অল্পবিস্তর খারাপ লাগতে শুরু করলো। কৃতিকা আমায় সান্ত্বনা দেওয়ারও চেষ্টা করলো , কিন্তু আমি হতাশায় চুপ রইলাম , কিচ্ছু বললাম না। এতো কষ্ট করে নিজের বৌকে রাজি করিয়েছিলাম এরকম অনৈতিক কাজে লিপ্ত হওয়ার জন্য , সব শেষমেশ মাটি হয়েগেলো!!

আমরা ট্রেনের কম্পার্টমেন্টে বসেছিলাম। এসি টু টায়ার ফার্স্ট ক্লাস ছিল , চারটে সিট ছিল , এবং ভেতর থেকে দরজা দ্বারা লক করা যেত। চারটের মধ্যে দুটো সিট অবভিয়াসলি আমাদের ছিল। বাকি দুটো খালি ছিল।

ট্রেনটি স্টেশন থেকে ছাড়তেই যাবে তখুনি একটি মধ্য-বয়সী ব্যক্তি কম্পার্টমেন্টে উঠলো। তার সিট আমাদের চার সিটার কেবিনেই ছিল। সে আমাদের কেবিনে ঢুকলো। আমার চেয়ে অনেক লম্বা ছিল , প্রায় ৬ ফুটের বেশি , মোটা গোঁফ ছিল। সে বারবার কৃতিকার দিকে তাকাচ্ছিলো। কৃতিকা প্রথমে তাকে নোটিশ করেনি। কিন্তু বারংবার সেই ব্যক্তিটির কৃতিকার দিকে চেয়ে থাকার ফলে কৃতিকারও নজরে তা পড়লো।

আমি কৃতিকার সাথে দূরত্ব বজায় রেখে বসেছিলাম বলে সে ভাবলো আমরা আলাদা। ট্রেন চলতে শুরু করলো। কিছুক্ষণ পর টিকিট কালেক্টর এলো , তাকে সেই ব্যক্তিটি জিজ্ঞেস করলো যে কেবিনে আরেকটা সিট যার ফাঁকা আছে সে কোথা থেকে উঠবে? টিকিট কালেক্টর উত্তর দিলো কোটা স্টেশন থেকে কেবিনের চতুর্থ ব্যক্তিটি উঠবে। ব্যক্তিটি আবার জিজ্ঞেস করলো কোটা স্টেশনে ট্রেনটি কখন পৌঁছবে , উত্তর এলো দেরি আছে , প্রায় রাত ৩টে নাগাদ।

টিকিট কালেক্টর কেবিন থেকে চলে গেলো। কেবিনে এখন আমরা তিনজন ছিলাম। হটাৎ লোকটি কৃতি কে জিজ্ঞেস করলো , “ম্যাডাম, আপনি কোথায় যাচ্ছেন ?”

কৃতিকা প্রথমে একটু হকচকিয়ে গেলো , তারপর নিজেকে সামলে বললো , “দিল্লি , আর আপনি ?”

“আমিও , আর আপনি স্যার ?”, লোকটি আমার দিকে তাকিয়ে প্রশ্নটি করলো। বুঝলাম যে আমাদেরকে সে আলাদা আলাদা সহযাত্রী ভাবছে।

আমিও তার এই ভাবনাটাকে না ভেঙে জবাবে বললাম আমারও গন্তব্যস্থল একই। কৃতিকা খানিকটা আশ্চর্য হলো এটা দেখে যে আমি লোকটার ভ্রম ভাঙানোর চেষ্টা করলাম না , আর নিজেকে ওর স্বামী হিসেবে পরিচয় দিলাম না।

লোকটা কৃতিকার সাথে কথা বলতে শুরু করলো। লোকটার এমন হাবভাব যেন আমি কেবিনে নেই, আছে শুধু ও আর কৃতিকা। আমি স্বামী হিসেবে পরিচয় না দেওয়াতে কৃতিকাও খোলসা করে আমাদের পরিচয়টা দিলোনা। কৃতিকা সৌজন্যতাবশতঃ লোকটার সাথে কথা বলছিলো। ওদের কথোপকথন থেকে বুঝতে পারলাম লোকটা এক্স আর্মি পার্সোনাল , শারীরিক গঠন ও কঠোরতা দেখে অবশ্য তাই আন্দাজ করেছিলাম। সাউথ ইন্ডিয়ান , নাম সুরেশ রেড্ডি , চল্লিশোর্ধ বয়স, প্রায় পঞ্চাশ ছুঁই ছুঁই।

কিছুক্ষণ পর লোকটা কেবিন থেকে বেরিয়ে বাথরুমে চলে গেলো একটু ফ্রেশ হতে। লোকটা বেরিয়ে যেতেই কৃতিকা জিজ্ঞেস করলো আমি কেন আমাদের সম্পর্কটাকে গোপন করে গেলাম। আমি তখন ওকে স্মরণ করলাম আমাদের মুম্বাই আসার কারণ , আর আমি ওকে এও বললাম যে এর থেকে ভালো সুযোগ ও যোগ্য মানুষ আমরা আর পাবোনা।

আমার কথা শুনে কৃতিকা একটু হকচকিয়ে গেলো। আমি ওর মনকে শান্ত করার চেষ্টা করলাম আর এটাও বোঝানোর চেষ্টা করলাম যে এটাই তার জন্য সুবর্ণ সুযোগ , এই সুযোগকে দয়া করে সে যেন হাতছাড়া না করে। আমি ওকে উজ্জীবিত করার চেষ্টা করতে লাগলাম যাতে সে নিজে থেকে লোকটির সাথে close হওয়ার চেষ্টা করে।

কেবিনে দরজা খোলার আওয়াজে আমি সতর্ক হয়েগেলাম এবং কৃতিকার থেকে আলাদা হয়ে বসে পড়লাম। লোকটি কেবিনে ঢুকে নিজের জায়গায় বসলো। কিচ্ছুক্ষণ কেবিনে নিস্তব্ধতা ছেয়ে রইলো। কৃতিকা বুঝতে পারছিলোনা যে ওর কি করা উচিত। ও আমার দিকে চেয়ে রইলো। আমার শুকনো ও নিরাশ মুখ দেখে অবশেষে সে তার জীবনের সবচেয়ে সাহসী সিদ্ধান্তটা নিয়েই নিলো।

কৃতিকা সুরেশ রেড্ডি এর দিকে তাকিয়ে বললো , “আপনি কি এখন দিল্লিতেই থাকেন ?

সুরেশ রেড্ডি জবাব দিলো , “না , আমি এখনো চেন্নাই তেই থাকি , দিল্লি তে দুদিনের জন্য যাচ্ছি একটা কাজে। ”

“আচ্ছা “, কৃতিকা বললো।

“বাই দা ওয়ে , কিছু মনে না করলে , আমি কি আপনার নামটা জানতে পারি, আপনার নামটা জানা হয়নি। ”

“আমার নাম মৃদুলা চৌধুরী। ”

আমি অবাক হয়ে গেলাম। কৃতিকা কেন নিজের নামটা গোপন করে গেলো। মৃদুলা তো ওর বন্ধুর নাম। তবে কি কৃতিকা আজ ইতিহাস রচনা করতে চলেছে , যা দেখা ও অনুভব করার জন্য আমি এতোদিন অপেক্ষা করেছিলাম। আমি মনে মনে খুব এক্সসাইটেড হয়ে পড়লাম , এতোটা যে আমার বাঁড়াটা প্যান্টের ভেতর থেকে ফুলে ফেঁপে উঠলো , যা আমার টাইট জাঙ্গিয়াও লুকোতে অক্ষম হচ্ছিলো।

“আপনি নর্থ ইন্ডিয়ান ?” , সুরেশ রেড্ডি প্রশ্ন করলো।

“না, বাঙালি”

যাক একটা পরিচয় কৃতিকা ঠিক দিলো।

“আপনার স্বামী কি করেন ?”

কৃতিকা এবার কনফিডেন্টলি বললো , “business man , ব্যাবসার কারণে বিদেশে গ্যাছে। ”

অনায়াসে কৃতিকার এই মিথ্যে বলাটা তাও আবার আমার সামনে , সত্যি প্রশংসনীয়। আমি ওদের কথোপকথন ম্যাগাজিনে মুখ লুকিয়ে শুনছিলাম , যাতে ওই রেন্ডির ছেলে রেড্ডির মনে হয় আমি মন দিয়ে ম্যাগাজিন পড়ছি। ওদের মধ্যে কথা খুবই ভেষজ প্রকৃতির হচ্ছিলো , আমি চাইছিলাম তার মধ্যে একটু মসলা যোগ করতে। আমি তাই অবলীলায় আমার স্ত্রীকে একজন অপরিচিত মানুষের মতো করে বললাম , “ক্ষমা করবেন ম্যাডাম , আপনি কি দয়া করে ওই সিটে গিয়ে বসবেন , আমি শোবো। রাত তো অনেক হয়েছে। ”

আমি কৃতিকার মুখে একটু ভয়ের রেখা দেখতে পেলাম। আমার কথা শুনে ও অল্প নার্ভস হতে লাগলো। আমার কথা শুনে রেড্ডি কৃতিকাকে বললো , “মৃদুলা , তুমি আমার পাশে এসে বসতে পারো। আমার মনে হয় ওনার খুব ঘুম পেয়েছে। ”

রেড্ডি আমার স্ত্রীকে এবার নাম ধরে ডাকছিলো , হোক না তা নকল নাম , তবুও সে এতো তাড়াতাড়ি এতোটা আপন করে নিয়েছিলো আমার স্ত্রীকে ! যাই হোক আমি রেড্ডিকে ধন্যবাদ জ্ঞাপন করলাম আমার কথাকে সমর্থন করার জন্য ও আমাকে সহযোগিতা করার জন্য। কৃতিকা আমার দিকে কিছুক্ষণ চেয়ে রইলো। কিছুক্ষণ ভাবার পর সে আমার প্রতি খানিকটা বিরক্ত হয়ে রাগের বসে সিট ছেড়ে উঠে রেড্ডির পাশে গিয়ে বসলো। সে হয়তো ভেবেছিলো আমি শেষ মুহূর্তে ওকে এসব করা থেকে আটকে নেবো , কিন্তু আমি যে ধনুর ভাঙা পণ করেছি কাকোল্ড হওয়ার জন্য সেটা হয়তো সে জানতো না।

কৃতিকা আমাকে খানিকটা ঠেস দিয়েই বললো , “স্যার , আপনি ঘুমোন। আশা করবো আমাদের দ্বারা আপনার ঘুমের কোনো ডিস্টার্ব হবেনা।”

কৃতিকা নিজেকে আর রেড্ডিকে সম্মিলিত ভাবে সম্ভোধন করছিলো তাই এখন আমি এর বদলে আমরা হয়েগেছিলো, আমরা অর্থাৎ কৃতিকা ওরফে মৃদুলা চৌধুরী এবং সুরেশ রেড্ডি।

আমিও কৃতিকা ওরফে মৃদুলা কে বললাম , “না না , কোনো ডিস্টার্ব হবেনা। আমার ঘুম খুব গাঢ় , একবার ঘুমিয়ে পড়লে চট করে তা ভাঙ্গেনা , তাই আপনারা যা ইচ্ছে তাই করতে পারেন।”

এই বলে আমি উঠে কেবিনের লাইট অফ করে দিলাম , এবং চাদর টাকে ওদের সামনে প্রায় মাথা অবধি চাপা দিয়ে শুয়ে পড়লাম। আমি ইচ্ছা করে ওদের যা ইচ্ছে তাই করার কথাটা বললাম। পরোক্ষভাবে আমি আমার স্ত্রীকে আজকের রাতটা নিজের মতো কাটানোর জন্য উৎসাহ এবং অনুমতি প্রদান করলাম।

রেড্ডি নিজের ফোন বার করে তার আর্মি জীবনের ছবি দেখাতে লাগলো। তার সব অ্যাচিভমেন্ট সম্পর্কে বলতে লাগলো। রেড্ডি নিজের muscle ফুলিয়ে নিজের সুঠাম চেহারা দেখিয়ে কৃতিকাকে ইমপ্রেস করার চেষ্টা করছিলো।

“মেয়েরা সাধারণত আমার এই সুঠাম চেহারার ফ্যান , পাগলও বলতে পারেন” , রেড্ডি এবার ওপেনলি কোনো দ্বিধা ছাড়া আমার বৌকে ফ্ল্যার্ট করতে লাগলো।

প্রত্যুত্তরে কৃতিকা বললো , “তা সেই মহিলা ভক্তের সংখ্যা কতো। ”

“হুমমমম। …..”, রেড্ডি মনে করার ছলে বললো , “আজকে তোমাকে নিয়ে মোট ৩২ হলো। ”

আপনি থেকে রেড্ডি তুমি তে নেমে এলো।

“তা , আপনার স্ত্রী জানে ?”

“সত্যি বলতে , আর্মিতে থাকতে আমাকে বিভিন্ন জায়গায় যেতে হতো , বিভিন্ন মহিলার সাথে দেখা হতো , তাই এটা আমার কাছে খুব ন্যাচারাল , আর আমার স্ত্রীও সেটা বোঝে , তাই আমি ওপেনলি ফ্ল্যার্ট করতে একদমই দ্বিধা বোধ করিনা। ”

“হুমম , লাকি ম্যান। আপনি ভাগ্যবান , যে আপনি এরকম আন্ডারস্ট্যান্ডিং স্ত্রী পেয়েছেন , সবাই কিন্তু পায়না। সব মেয়েরা তার স্বামীকে এতোটা ছাড় দেবেনা। ”

কথাটা হয়তো কৃতিকা আমাকে উদ্দেশ্যে করেই বললো।

“কেন , তুমি হলে তোমার স্বামীকে ছাড় দিতে না ? আরেকটা কথা , আমাকে আপনি করে ডেকোনা প্লিজ , তুমি বললো। ”

“আচ্ছা ঠিক আছে , তুমি করেই ডাকছি আপনাকে। …. উপপপসস , সরি , তোমাকে। ”

“মাচ বেটার, নাউ টেল মি , তুমি তোমার হাসব্যান্ড কে এতোটা ছাড় দিতে না ? ”

“না। “, কৃতিকা সপাটে জবাব দিলো।

“কিন্তু কেন ? কাউকে কখনো বেঁধে রাখতে নেই , তাকে ছেড়ে দিতে হয়। যদি সে তোমার হয় তাহলে নিশ্চই সে তোমার কাছেই থাকবে। যদি থাকে বেঁধে রাখতে চাও তাহলে বরং উল্টোটাই হবে। সে আরো বেশি করে তোমার সাথে দ্বিচারিতা করতে চাইবে। ভালোবাসা মুক্তির কথা বলে , বাঁধনের নয়। স্বাধীনতার কথা বলে, পরাধীনতার নয়। তাই নিজের শরীরকে মেলে ধরো , কোনোরকম বাঁধন ছাড়াই “, এই বলে হালকা করে রেড্ডি আমার স্ত্রীয়ের কাঁধে হাত রাখলো।

রেড্ডি প্রথমবার আমার স্ত্রীকে ছুঁয়েছিল। শুধু রেড্ডি কেন , আমার ব্যাতিত এই প্রথম কোনো অন্য পুরুষ রেড্ডিকে এইভাবে ছোঁয়ার মতো সাহস দেখালো। আমার শিরায় যেন ৪৪০ ভোল্টের তরঙ্গ দৌড়ে গেলো। রেড্ডি জানতো কৃতিকা একটু লাজুক , রক্ষণশীল , ঘরোয়া মেয়ে , তাই ওকে ভালো করে খেলিয়ে জালে তুলতে হবে। আর ওদিকে কৃতিকা ভাবনায় বিভোর হয়ে গেছিলো। সে রেড্ডির কথা গুলোকে আমার কাকোল্ড ফ্যান্টাসির সাথে রিলেট করছিলো। এরই মধ্যে রেন্ডির বাচ্চা রেড্ডি কখন যে ওর এতো কাছে চলে এসেছিলো সেটা ও বুঝতে পাইনি।
[+] 3 users Like Manali Basu's post
Like Reply
#3
রেড্ডি প্রথমবার আমার স্ত্রীকে ছুঁলো। শুধু রেড্ডি কেন , আমার ব্যাতিত এই প্রথম কোনো অন্য পুরুষ কৃতিকা কে এইভাবে ছোঁয়ার মতো সাহস দেখালো। আমার শিরায় যেন ৪৪০ ভোল্টের তরঙ্গ দৌড়ে গেলো। রেড্ডি জানতো কৃতিকা একটু লাজুক , রক্ষণশীল , ঘরোয়া মেয়ে , তাই ওকে ভালো করে খেলিয়ে জালে তুলতে হবে। আর ওদিকে কৃতিকা ভাবনায় বিভোর হয়ে গেছিলো। সে রেড্ডির কথা গুলোকে আমার কাকোল্ড ফ্যান্টাসির সাথে রিলেট করতে লাগলো। এরই মধ্যে রেন্ডির বাচ্চা রেড্ডি কখন যে ওর এতো কাছে চলে এসেছিলো সেটা ও বুঝতে পাইনি।

কৃতিকা খেয়াল করলো রেড্ডির হাত অলরেডি ওর কাঁধের উপর এসে পৌঁছেছে। কৃতিকা চমকে উঠলো , জিজ্ঞেস করলো , “কি করছেন আপনি ?”

রেড্ডি কৃতিকা কে চেপে ধরে বললো , “বললাম না , আমাকে তুমি করে ডাকতে। আর ওই ভদ্রলোক ঘুমিয়ে পড়েছে , চিন্তা করো না। ”

এই বলে রেড্ডি হটাৎ কৃতিকা কে জড়িয়ে ধরে নিজের ঠোঁট টা কৃতিকার মুখের উপর চেপে ধরলো। রেড্ডি কৃতিকাকে আস্টে পিষ্টে জড়িয়ে ধরে ছিল। আর্মি অফিসারের শক্ত বাহু যুগলের সেই বাধন থেকে ছাড়া পাওয়া কৃতিকার মতো কোমল মেয়ের সাদ্ধী ছিলোনা। রেড্ডি আমার বৌয়ের সারা মুখে চুমু খেতে শুরু করলো , তার পারমিশন পাওয়ার অপেক্ষা বা পরোয়া না করেই।

রেড্ডি এক হাত দিয়ে কৃতির কুর্তির বোতাম গুলো খুলতে লাগলো। প্রথমে কৃতি বাধা প্রদান করলেও , পরে সে বুঝতে পারে যে যখন তার নিজের স্বামীই নির্বাক দর্শক হয়ে সব দেখছে , তখন সে পর পুরুষটি কে বাধা দিয়ে কিই বা করবে। সে রেড্ডিকে একটু থামতে বললো। আসলে রেড্ডি খুব তাড়াহুড়ো করছিলো। একেই হাতে সময় কম , যেকোনো সময়ে ট্রেন কোটা স্টেশন পৌঁছে যাবে আর কেবিনের চতুর্থ যাত্রী উঠে বসবে , তার ঘুম হয়তো আমার মতো সো কল্ড এতো গাঢ় নাও হতে পারে , তার উপর কৃতির মতো সুন্দরী বিবাহিতা যুবতী মেয়েকে হাতে পেয়ে কেই বা ছাড়তে চায় বলুন। তাও রেড্ডি একজন বাধ্য ছেলের মতো কৃতির কথা শুনে ওকে কিচ্ছুক্ষণের জন্য ছাড়লো।

কৃতি বললো যে ও একটু ওয়াশরুম থেকে ফ্রেশ হয়ে আসতে চায়। রেড্ডি সম্মতি প্রদান করলো। কৃতি কেবিন থেকে বেরিয়ে গেলো। হয়তো সে এই অগ্নিপরীক্ষার জন্য নিজেকে মানসিকভাবে প্রস্তুত করতে চাইছিলো। কৃতি কেবিন থেকে বেরিয়ে যাওয়ার পর আমি আর রেড্ডি দুজনেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম ওর ফিরে আসার জন্য। প্রতিটা সেকেন্ড যেন এক বছর সমান কাটছিলো। আমরা দুই পুরুষই নিজ নিজ কারণে খুব উত্তেজিত ও ব্যাকুল ছিলাম। আমার কাকোল্ড ফ্যান্টাসি পূরণ হতে যাচ্ছিলো আর রেড্ডির অযাচিত ও অপ্রত্যাশিত পরকীয়া, এক বিবাহিত রূপবতী ও যুবতী নারীর সঙ্গে।

রেড্ডি নিজের সিট্ থেকে উঠে আমার সিটের কাছে এলো এটা দেখার জন্য যে আমি সত্যি ঘুমিয়ে পড়েছি কিনা। আমিও অমনি সঙ্গে সঙ্গে চোখ বুজে ঘুমে কাতর হয়ে থাকার অভিনয় করতে লাগলাম, ততোক্ষণ, যতক্ষণ না কেবিনের স্লাইডিং ডোর খোলার আওয়াজ কানে এলো , অর্থাৎ যতক্ষণ না কৃতি কেবিনের ভেতরে এলো। কারণ আমি কোনো রিস্ক নিতে চাইছিলাম না , চোখ বন্ধ করে এটা বোঝা মুশকিল ছিল যে রেড্ডি কতক্ষণ আমার সিটের সামনে দাঁড়িয়ে ছিল। তাই আমি ততক্ষণ চোখ বন্ধ করে ঘুমের ভান করলাম যতক্ষণ না স্লাইডিং ডোর খোলার আওয়াজ পেলাম।

আমার কৃতিকা ওয়াশরুম থেকে ফ্রেশ হয়ে কেবিনে প্রবেশ করলো। আমি হালকা করে চোখ খুললাম তো দেখলাম বানচোদ রেড্ডি নিজের জামা খুলে একেবারে তৈরি হয়ে শুধুমাত্র গেঞ্জি পরে নিজের সিটে শুয়ে রয়েছে। সে এখন নিজের সাদা গেঞ্জি ও কালো প্যান্ট পরে রয়েছিল। রেড্ডির সাদা কালো বুকের চুল গেঞ্জির ভেতর থেকে উঁকি মারছিলো। সত্যি রেড্ডির সুঠাম চেহারার তারিফ না করে থাকা যায়না।

কৃতিকা আমাদের দুজনের সিটের দিকেই তাকাচ্ছিলো। সে হয়তো চাইছিলো যে যা করার ওই রেড্ডি করুক , ও শুধু নিজের স্বামীর মন রাখতে নিজেকে আত্মসমর্পণ করে দিক ওই পরপুরুষের কাছে। কিন্তু রেড্ডি খুব চালাক ছিল। সে কৃতিকার দিকে না তাকিয়ে ওপরের সিটের দিকে মুখ করে শুয়েছিল। সে ইচ্ছে করে চাইছিলো কৃতিকা প্রথম স্টেপ টা নিক।

কৃতিকা কিছুক্ষণ অপেক্ষা করলো , কিন্তু রেড্ডি ওর দিকে তাকাচ্ছিলোই না। কৃতিকা করুনভরা চোখে আমার দিকে তাকালো। আমার সাথে ওর আই-কন্ট্যাক্ট হলো। কৃতিকার মুখ চোখ দেখে বোঝা যাচ্ছিলো , ওর এসবে একদম ইচ্ছে নেই। কিন্তু আমি নাছোড়বান্দার মতো চোখে চোখে ইশারা করে কাতর অনুরোধ করলাম যাতে সে তীরে এসে তরী না ডোবায়। আমার কাতর মুখ দেখে কৃতিকা নিজের চোখ বন্ধ করলো , এবং লম্বা একটা শ্বাস নিলো।

আমার হৃদপিন্ড টা মুখ থেকে বেড়িয়ে আসার উপক্রম হলো যখন দেখলাম কৃতিকা ধীরে ধীরে নিজের কুর্তির বোতাম গুলো নিজেই খুলতে শুরু করলো। কৃতিকা নিজের কুর্তিটা খুলে মেঝেতে ফেলে দিলো। ওহঃ গড ! আমার ২৭-২৮ বয়সী যুবতী আবেদনময়ী বউ এখন ট্রেনের কেবিনে এক পরপুরুষের উপস্থিতিতে পরনে শুধু ব্রা ও নিচে সালোয়ার পড়ে ছিল। কৃতিকার ব্রা এর ভেতর দিয়ে কৃতিকার দুধের খাঁজ অর্থাৎ ক্লিভেজ টা খুব স্পষ্ট ভাবেই দেখা যাচ্ছিলো। ঠিক তখুনি ওই শালা রেড্ডি আমার বউয়ের দিকে তাকালো। রেড্ডির তো এই দৃশ্য দেখে মুখ হাঁ হয়ে গেছিলো।

রেড্ডি আমার বউকে দেখে নিজের বার্থ (সিট ) থেকে উঠতে যাচ্ছিলো, কিন্তু তখুনি কৃতিকা রেড্ডির বুকে আলতো ধাক্কা দিয়ে রেড্ডিকে আবার সিটে শুইয়েদিলো। তারপর কৃতিকা যা করলো তা আমি কস্মিনকালে কল্পনা করিনি। কৃতিকা রেড্ডির কোমরের উপর চড়ে বসলো !! কৃতিকা নিজের হাত দুটো রেড্ডির বুকে রাখলো , এবং পা দুটি রেড্ডির কোমরে দু পাশে রেখে বসলো ! রেড্ডিও তখন নিজের হাত দুটো দিয়ে আমার বউয়ের নগ্ন কোমড় কে জড়িয়ে ধরলো !

কৃতিকা রেড্ডির বুকে হাত রেখেছিলো ব্যালেন্সের জন্য। কারণ কৃতিকা রেড্ডির বুকে হাত রেখে নিজের কোমড় টা দোলাতে লাগলো , রেড্ডির খাঁড়া হয়ে থাকা বাঁড়াটা কে অনুভব করার জন্য। কৃতিকা চাইছিলো রেড্ডি উদ্যোগ নিক এই দ্বিচারিতা প্রকল্পে , কারণ সে নিজের ইচ্ছে এসব করছিলোনা , স্বামীর মন রাখতে করছিলো। সে মাগীর বেটা রেড্ডিকেই দায়িত্ব দিতে চাইছিলো অজান্তে নিজের স্বামীকে কাকোল্ড বানানোর জন্য। তাই সে রেড্ডির প্যান্টের ভেতরে আটকে থাকা বাঁড়ার উপর নিজের কোমড় দুলিয়ে রেড্ডিকে আহবান জানাচ্ছিল এই অযাচিত ও অবৈধ যৌনক্রিয়ার সব দায়িত্ব রেড্ডি যেন নিজের কাঁধে , থুড়ি নিজের বাঁড়ায় তুলে নেয়। আর রেড্ডি সেটাই করলো।

রেড্ডি আমার বউকে টেনে নিজের বুকের উপর শোয়ালো। তারপর আমার বউয়ের চুলের মুঠি ধরে ওকে পাগলের মতো চুমু খেতে লাগলো। রেড্ডি যখন কৃতিকাকে চুমু খেতে শুরু করলো , তখন প্রথমে কৃতিকা এই প্রবলতা কে সামলে উঠতে না পেরে ছটফট করছিলো। কিন্ত কিচ্ছুক্ষণ পরে সে হার মেনে নিস্তেজ হয়ে পড়লো , এবং রেড্ডির পুরুষালী যৌন পরাক্রমের সামনে নিজেকে আত্মসমর্পণ করে দিলো। কৃতিকার কোমর দোলা এখন বন্ধ হয়ে গেছিলো।

কিচ্ছুক্ষণ পর দেখলাম কৃতিকার আঙ্গুল গুলি ধীরে ধীরে রেড্ডির মাথার চুলের মধ্যে এদিক ওদিক ঘুরতে লাগলো। পরক্ষণে দেখলাম কৃতিকা ও রেড্ডির ঠোঁট যুগল একে ওপরের সাথে মিলিত হয়েছে। এই প্রথম কৃতিকা স্বইচ্ছায় রেড্ডিকে চুমু খাচ্ছিলো , তাও আবার ঠোঁটে। ওরা দুজন একে ওপরের সাথে লেপ্টা লেপ্টি করে ঠোঁটের চুম্বনে রত ছিল। যেন দুজন দুজনের মুখের ভেতরে কোনো সুড়ঙ্গের হদিস পেয়েছিলো যা তাদের অজাচারের চরম শিখরের ঠিকানা খুঁজে এনে দিচ্ছিলো।

রেড্ডি কৃতিকার মুখে মুখ ঢুকিয়ে চুমু খেতে খেতে সুযোগ বুঝে কৃতিকার ব্রা এর হুক পেছনে হাত নিয়ে গিয়ে পেছন থেকে খুলে দিলো। তারপর কৃতিকাকে নিজের বুকের উপর থেকে একটু তুলে , ওর ব্রা কে ওর শরীর থেকে আলাদা করে দিলো। এখন আমার ২৭-২৮ বয়সী যুবতী বউ পুরো টপলেস হয়ে একজন চল্লিশঊর্ধ মধ্যবয়সী আর্মি ম্যান কে চুমু খাচ্ছিলো।
[+] 4 users Like Manali Basu's post
Like Reply
#4
রেড্ডি কৃতিকার মুখে মুখ ঢুকিয়ে চুমু খেতে খেতে সুযোগ বুঝে কৃতিকার ব্রা এর হুক পেছনে হাত নিয়ে গিয়ে পেছন থেকে খুলে দিলো। তারপর কৃতিকাকে নিজের বুকের উপর থেকে একটু তুলে , ওর ব্রা কে ওর শরীর থেকে আলাদা করে দিলো। এখন আমার ২৭-২৮ বয়সী যুবতী বউ পুরো টপলেস হয়ে একজন চল্লিশঊর্ধ মধ্যবয়সী আর্মি ম্যান কে চুমু খাচ্ছিলো।

রেড্ডি চুমু ভঙ্গ করে নিচের দিকে কৃতিকার নগ্ন লেবুর মতো মাই এর দিকে তাকালো। রেড্ডি যেন মন্ত্রমুগ্ধ হয়ে গেলো আমার বউয়ের দুধ দেখে। কি সুন্দর এই দুধ দুটো , গাঢ় বাদামি বোঁটার আসে পাশে হালকা গোলাপির রঙের আবরণ যাকে মাই এর areola বলে।

রেড্ডি বলে উঠলো , “তোমার মাই দুটি সত্যি অপূর্ব , চাঁদের কলংকের মতো কোনো দাগ নেই। ”

এই বলে রেড্ডি সঙ্গে সঙ্গে কৃতিকার একটি মাই কে চিপে ধরলো। সত্যি একজন পরপুরুষের মুখে নিজের বউয়ের মাইয়ের প্রশংসা শুনতে খুব অদ্ভুত লাগে , মন কে তক্ষুনি বিচলিত করে তোলে।

যাই হোক , রেড্ডির হঠাৎ করে কৃতিকার মাই চিপে ধরার দরুন কৃতিকা হালকা চিৎকার করে উঠলো , “আহ্হ্হঃ , আস্তে !!”

“তোমার বিয়ের কত বছর হয়েছে যেন ?” , রেড্ডি জিজ্ঞেস করলো।

“প্রায় পাঁচ বছর হতে চললো “, কৃতিকা সরল মনে উত্তর দিলো।

হারামি রেড্ডি এবার কৃতিকার মাই এর বোঁটা টেনে ধরে বললো , “তাও তোমার স্বামী এগুলোর যথাযত ব্যবহার করেনি , এগুলো এখনো দেখে খুব ফ্রেশ লাগছে। কিছু মনে করোনা , তোমার স্বামী সত্যি একজন dumbass ।”

রেড্ডি কৃতিকার দুধের প্রশংসা ও একই সাথে তার স্বামীর নিন্দা করছিলো। কৃতিকা রেড্ডির কথার কোনো উত্তর দিলো না। উল্টে সে সুরেশ রেড্ডির কথা শুনে এবং ওর ধৃষ্টতা আর বেহায়াপনা দেখে কৃতিকা অবাক হলো।

“চিন্তা করোনা , আমি এর যথাযত যত্ন নেবো এবং এই সুযোগের সদ্ব্যবহার করে তোমার বক্ষযুগলের ভরপুর রস নিষ্কাশন করবো ও তোমাকে অঢেল আনন্দ প্রদান করবো “, এই বলে রেন্ডির বাচ্চা রেড্ডি আবার কৃতিকার মাই এর বোঁটা টা কে নিজের দুটি আঙ্গুলের ফাঁকে ধরে চটকে দিলো।

“আঃহ্হ্হঃ , আউউচ্।….”, কৃতিকার সারা শরীরে যেন কারেন্ট দৌড়ে গেলো।

কৃতিকা জানতো না যে রেড্ডি প্রস্তুত ছিল ওকে এরকম আরো ঝটকা দেওয়ার জন্য। রেড্ডি কৃতিকাকে আবার নিজের কাছে টানলো , ওকে চুমু খাওয়ার জন্য। রেড্ডি কিছুক্ষণ প্রবলভাবে কৃতিকার ঠোঁটে অনবরত মুখ ঢুকিয়ে চুমু খেলো , তারপর কৃতিকাকে বার্থে (সিটে ) চিত করে শুইয়ে , নিজে উঠে দাঁড়ালো।

রেড্ডি মুখ ঘুরিয়ে একবার আমার দিকে তাকাতে গেলো , আমি সঙ্গে সঙ্গে চোখ বুজে ঘুমোনোর ভান করলাম। রেড্ডি মেইন কোর্সে যাওয়ার আগে আরো একবার কন্ফার্ম হতে চাইছিলো যে কেবিনে উপস্থিত থাকা আরো একজন ব্যক্তি যে কিনা আমি, সে আদেও ঘুমে আচ্ছন্ন আছে কিনা। তাই সে আমার দিকে একবারটি ঘুরে তাকালো।

আমি আলতো করে চোখ খুলে দেখলাম রেড্ডি এর ফোকাস এখন আবার কৃতিকার দিকে শিফট হয়ে গ্যাছে। কৃতিকা এখন নগ্ন পিঠে ভর করে কেবিনের রেড্ডির সিটে শায়িত ছিল , টপলেস। কৃতিকা কে এরূপ শায়িত অবস্থায় দেখে , রেড্ডি নিজের আঙ্গুল দিয়ে কৃতিকার কপাল থেকে শুরু করে ওর চোখ, নাকের উপর দিয়ে আঙ্গুল ঘুরিয়ে ওর নরম ঠোঁটের কাছে নিয়ে এলো। ইশারায় সে কৃতিকা কে আদেশ করলো ঠোঁটের দ্বার খুলে সে যেন রেড্ডির শক্ত খসখসে আঙ্গুলটা নিজের মুখের ভেতর ঢুকিয়ে নেয়। কৃতিকার মুখের লালারসে রেড্ডি নিজের শুষ্ক আঙুলটি কে স্নান করাতে চাইছিলো।

কৃতিকা বাধ্য একজন অনুগামীর মতো রেড্ডির দেখানো পথেই চলে রেড্ডির শুখনো খসখসে আঙ্গুল কে চুষে ভিজিয়ে দিতে লাগলো। সরল ভাষায় আমার বউ কৃতিকা এখন একজন পরপুরুষের আঙ্গুল চুষছিলো। কে জানে , রেড্ডি এখন আর কি কি চোষাবে আমার বউ কে দিয়ে।

Anyway , রেড্ডি এরপর কৃতিকার মুখ থেকে নিজের ভেজা আঙ্গুল টি বের করে ধীরে ধীরে কৃতিকার কোমল শরীরের উপর দিয়ে বিচরণ করিয়ে , তার গলা , ঘাড় , সবজায়গা হয়ে অবশেষে তার মাই এর কাছে এসে পৌঁছলো। কৃতিকার সারা শরীরে ফের শিহরণ উঠলো। রেড্ডি নিজের আঙ্গুল কে কৃতিকার মাই এর বোঁটার চারিপাশে ঘোরাতে লাগলো। কৃতিকার মুখ থেকে অজান্তেই শীৎকার ঠিকরে বেরিয়ে এলো।

এবার রেড্ডি নিজের আঙ্গুলকে নিচের দিকে নামিয়ে এনে কৃতিকার নগ্ন উদরে রাখলো। আবার যেন কৃতিকা ৪৪০ ভোল্টের ঝটকা খেলো। রেড্ডি কৃতিকার নাভির চারিপাশে নিজের আঙ্গুল কে প্রদক্ষিন করাতে লাগলো। কৃতিকা বিচলিত হতে লাগলো , সে অনবরত “আহ্হঃ , উহ্হঃ ” করতে লাগলো। তা শুনে রেড্ডি আর নিজেকে ধরে রাখতে পারলো না। সে আর সময় নষ্ট না করে নিজের আঙ্গুল কে আরো নিচের দিকে নিয়ে গিয়ে কৃতিকার সালোয়ারের knot এর উপর রাখলো।

এক পলকেই সালোয়ারের knot খুলে দিলো রেড্ডি , এবং নিচের দিকে টানতে লাগলো। কৃতিকা চোখ খুলে নিচের দিকে তাকালো , দেখলো রেড্ডি ওর সালোয়ার খুলছে। কৃতিকা সঙ্গে সঙ্গে নিজের পা দুটি কে শক্ত করে ভাঁজ করে রেড্ডি কে আটকানোর চেষ্টা করলো , এবং একবার আমার দিকে তাকালো। আমি কিছু বললাম না , চুপচাপ থাকলাম। মৌনম সম্মতি লক্ষণম যাকে বলে। কৃতিকা বুঝতে পারলো যে এটাই আমার শেষ ও দৃঢ় সিদ্ধান্ত যে আমি কাকোল্ড হবো, হবোই। আমি কিছুতেই এই অনাচার হতে আটকাবো না।

রেড্ডি নিজের পেশীবলে কৃতিকার ভাঁজ হয়ে থাকা পা দুটি কে খুলে আলাদা করলো , এবং তারপর সালোয়ার টি কে একপ্রকার জোর করেই কৃতিকার শরীর থেকে খুলে ফেলে দিলো। তারপর রেড্ডি নিজেও গেঞ্জি খুলে নিজের বক্ষ কেশ গুলিকে প্রদর্শন করাতে লাগলো। কিছু মুহূর্তের মধ্যে সে নিজের প্যান্ট টাও খুলে দিলো। এখন রেড্ডি শুধু জাঙ্গিয়া তে ছিল , আর কৃতিকা নিজের প্যান্টি তে। কৃতিকা স্পষ্ট বুঝতে পাচ্ছিলো রেড্ডির জাঙ্গিয়ার ভেতরে কোবরা টা কিভাবে ফণা তুলে উঠেছে।

আমার ২৮ বছর বয়সী সুন্দরী বউটি যাকে দেখতে বর্তমান যুগের বাংলার অভিনেত্রী “প্রেম টেম” সিনেমা খ্যাত সুস্মিতা চ্যাটার্জির মতো , সে শুধুমাত্র একটি প্যান্টি পরিহীত হয়ে প্রায় নগ্নাবস্থায় ট্রেনের বার্থে শুয়ে রয়েছে। আর তার সামনে হাট্টা গাট্টা একজন কালো সুঠাম দেহী মধ্যবয়স্ক পুরুষ শুধুমাত্র একটি জাঙ্গিয়া পরিহীত অবস্থায় দাঁড়িয়ে রয়েছে !

রেড্ডি বিন্দুমাত্র সময় নষ্ট না করে বার্থের উপর উঠলো এবং আমার বউয়ের উপর চড়ে বসলো। তারপর ধীরে ধীরে ৬ ফুট লম্বা সুরেশ রেড্ডির শরীরটা আলতো করে আমার কৃতিকার উপর ছেয়ে গেলো। আমার কৃতিকা যেন সেই পাহাড়ের নিচে দেবে গেলো।

রেড্ডি আবার কৃতিকা কে চুমু খেতে লাগলো। কৃতিকার কাছেও এখন আর অন্য কোনো উপায় ছিলোনা , রেড্ডির চুম্বনে সাড়া দেওয়া ছাড়া। আমার বউয়ের দুদু দুটি যেন ওই দানবাকার চেহারার নিচে পিষে যাচ্ছিলো। কিন্তু কিছুক্ষণ পর দেখলাম কৃতিকা নিজের হাত দুটিকে রেড্ডির পিঠের মধ্যে নিয়ে এসে রেড্ডিকে জড়িয়ে ধরেছে !

“আহঃ , আউচ , আস্তে। …..”, কৃতিকা বলে উঠলো।

আমি বুঝতে পারলাম যে সুরেশ রেড্ডি কৃতিকার ঘাড়ে , গলায় চুমু খাওয়ার নাম করে মাঝে মাঝে অতিরিক্ত উত্তেজিত হয়ে কামড়াচ্ছেও। আমি দেখছিলাম কিভাবে দুজনের শরীর একে ওপরের সাথে মিশে যাচ্ছে , এবং ওদের ঠোঁট দুটি একে ওপরের সাথে চুম্বনের নামে যেন খেলা করছে। আমার ফর্সা বউ এখন একজন কালো সুঠাম আর্মির লোকের ঠোঁটে ঠোঁট ঢুকিয়ে অনবরত চুমু খেয়ে যাচ্ছে।

রেড্ডি এবার কৃতিকা কে চুমু খেতে খেতে ওর গলা, ঘাড় হয়ে মাই-যুগলে এসে পৌঁছলো। মাই এর বোঁটা দুটিকে ধারাবাহিক ভাবে চুষতে লাগলো ! কৃতিকা অনবরত মুখ দিয়ে শীৎকার বার করতে লাগলো , “আঃহ্হ্হহঃ , অহ্হ্হঃহহ , উফ্ফ্ফ্ফ্ফ্হহ্হঃ , আঃআঃহ্হ্হঃ।”

রেড্ডি এক হাত দিয়ে একটি মাই কে চটকাচ্ছিল তো আরেকটি মাই কে মুখে পুরে নিয়ে চুষছিলো। কিছুক্ষণ এইভাবে চলার পর রেড্ডি উঠে বসলো। প্রথমে সে নিজের জাঙ্গিয়া টা খুলে পুরোপুরিভাবে ন্যাংটো হয়ে গেলো। তারপর আমি কিছু বুঝে ওঠার আগেই , রেড্ডি আমার বউয়ের প্যান্টি ধরে টান মারলো! কৃতিকার শরীর থেকে শেষ কাপড়টুকুও রেড্ডি খুলে ফেলে দিলো। আমার কৃতিকা রেড্ডির সামনে পুরোপুরি উলঙ্গ হয়ে গেলো। 
[+] 3 users Like Manali Basu's post
Like Reply
#5
রেড্ডি এক হাত দিয়ে একটি মাই কে চটকাচ্ছিল তো আরেকটি মাই কে মুখে পুরে নিয়ে চুষছিলো। কিছুক্ষণ এইভাবে চলার পর রেড্ডি উঠে বসলো। প্রথমে সে নিজের জাঙ্গিয়া টা খুলে পুরোপুরিভাবে ন্যাংটো হয়ে গেলো। তারপর আমি কিছু বুঝে ওঠার আগেই , রেড্ডি আমার বউয়ের প্যান্টি ধরে টান মারলো! কৃতিকার শরীর থেকে শেষ কাপড়টুকুও রেড্ডি খুলে ফেলে দিলো। আমার কৃতিকা রেড্ডির সামনে পুরোপুরি উলঙ্গ হয়ে গেলো।

এবার আমার চোখের সামনে রেড্ডি ও কৃতিকা দুজনেই উলঙ্গ অবস্থায় ছিল। রেড্ডি এবার কৃতিকার দু পায়ের মাঝখানে এসে বসলো। কৃতিকার কোমল দুটি পা কে নিজের কোমরের দুপাশে নিয়ে এনে জড়িয়ে ধরলো। আমি ভালো মতোই বুঝতে পারছিলাম এবার কি হতে চলেছে। আমার বউ প্রথমবার কোনো পরপুরুষের সাথে সঙ্গমে লিপ্ত হতে চলেছে। এই প্রথমবার কেন জানি মনটা আমার কু ডেকে উঠলো। মনে হলো আমি আমার স্ত্রীকে যেন হারিয়ে ফেলতে চলেছি , অপর এক পুরুষের কাছে। কিন্তু এখন যে অনেক দেরি হয়ে গ্যাছে , ভেবে আর কোনো লাভ নেই। শুধু নীরব দর্শক হয়ে সবকিছু দেখতে হবে। এটাই তো চেয়েছিলাম আমি , তাই না ? তাহলে এখন কেন এতো খারাপ লাগছে আমার ? কে জানে!! মানুষের মন সত্যি খুব বিচিত্র।

রেড্ডি কৃতিকার লোমকেশহীন ক্লিন শেভ চুত দেখে নিজেকে সামলাতে পারলো না। ওর যে আর তর সইছিলো না। রেড্ডি নিজের বাঁড়াটা কে কৃতিকার চুতের সামনে পজিশন করে রাখলো। রেড্ডি ও কৃতিকার নজর একে অপরের সাথে মিললো , তারা দুজন দুজনের দিকে তাকালো। আমি স্পষ্ট দেখতে পাচ্ছিলাম আমার স্ত্রীয়ের চোখে এক অজানা ভয় ও সন্ত্রাস !

হঠাৎ করে কানে একটা আওয়াজ এলো , “আঃহ্হ্হঃ। …….”

বুঝলাম , রেড্ডির গোপনাঙ্গ কৃতিকার “প্রবেশদ্বারে” প্রবেশ করে ফেলেছে। আমি দেখতে পাচ্ছিলাম রেড্ডির কোমড় একটা সমান রিদিমে (Rhythm) আগু পিছু হচ্ছে। কৃতিকা লম্বা লম্বা শ্বাস নিতে শুরু করেছে। রেড্ডি নিজের কোমড় কে আস্তে করে পিছনে নিয়ে গিয়ে ফের নিজের শরীরকে সামনের দিকে ঠেলে দিচ্ছে , ব্যাক পুশ খেলনা গাড়ির মতো। এইভাবে সে আস্তে আস্তে আমার স্ত্রীকে যৌন ধাক্কা দিয়ে চুদতে শুরু করেছে, এবং সে ধাক্কার প্রবণতা ক্রমাগত বাড়তে শুরু করলো। কৃতিকার মুখ দিয়ে বেরোনো ধীর কিন্তু ধারাবাহিক শীৎকার শুনে এটা আর বোঝার অপেক্ষা রাখেনা যে রেড্ডি ফাইন্যালি আমার ওয়াইফ কে পেনিট্রেট করতে শুরু করেছে।

কৃতিকাও তাই আর অন্য কিছু না ভেবে নিজেকে রেড্ডির সাথে যৌন সমুদ্রে ভাসিয়ে দিলো। কৃতিকা নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে , আর নিজেকে সামলে রাখতে না পেরে , রেড্ডিকে হাত ধরে টানলো ! রেড্ডিকে জড়িয়ে ধরলো। নিজের পা দুটিকে রেড্ডির কোমড়ের উপর তুলে ক্রস করে জড়িয়ে লক করে রাখলো !

রেড্ডি আমার বউকে চুমু খেতে খেতে ঠাপ দিতে লাগলো। আমার মনে হয়েছিল রেড্ডি খুব তাড়াহুড়ো করছে আমার বৌ কে চোদার জন্য। কিন্তু কেস টা ছিল উল্টো। আসলে রেড্ডি কৃতিকাকে এতোটাই উত্তেজিত করে তুলেছিল যে কৃতি চাইছিলো তাড়াতাড়ি চরম সীমায় পৌঁছে ব্যাপারটা কে শেষ করতে। অপরদিকে রেড্ডি স্লো বাট স্টেডি ফরমূলা নিয়েছিল। সে তাড়িয়ে তাড়িয়ে এই যৌনতা উপভোগ করতে চাইছিলো। এই মুহূর্তটা কে এতো তাড়াতাড়ি শেষ হতে দিতে চাইছিলো না।

রেড্ডির দানবাকার শরীরটা যেন কৃতিকার কোমল শরীরটি কে পিষে দিচ্ছিলো। রেড্ডির লোমাবৃত বুকের নিচে কৃতিকার কোমল দুধ চেপ্টে যাচ্ছিলো। আর এরূপ অবস্থায় রেড্ডি আমার বউটি কে যেন জেসিবি (JCB) মেশিনের মতো খুঁড়ে খুঁড়ে খাচ্ছিলো বা চুদছিলো।

কৃতিকা “আঃহ্হ্হঃ ” করে উঠলো। দেখলাম রেড্ডি ওর গলায় কামড় বসিয়েছে। রেড্ডি এবার সত্যি সত্যি দানব হয়ে পশুর মতো আচরণ করতে শুরু করেছিল। রেড্ডি নিজের গতিবেগ বাড়িয়ে তুলেছিল। আমি দেখছিলাম ওর কোমড় টা কৃতিকার শরীরে উপর পেন্ডুলামের মতো দুলে চলেছে। কৃতিকার শীৎকার তাই চিৎকারে পরিণত হয়েছিল , “আঁআঁআঁআঁহহ্হঃ। …… আঃহ্হ্হঃননননন। ………আঃআহঃহহহঃ ,,,,,, আহ্হ্হঃউউউউ। ………”

ট্রেনে আমাদের কেবিন টা কৃতিকার চিৎকার , আর রেড্ডির গোংড়ানি তে ভরে উঠেছিল। সাথে “ঠাঁপ ঠাঁপ থাপ থাপ” চোদনের আওয়াজ। ওরা দুজনেই হয়তো ভুলে গেছিলো যে কেবিনে ওদের ছাড়াও আরেকজন উপস্থিত রয়েছে , সে হলো আমি।

আমার বৌ কৃতিকা উত্তেজনার বশে নিজের বড়ো বড়ো নখ দিয়ে রেড্ডির পিঠে আঁচড় কেটে দিচ্ছিলো। কৃতিকাও এবার নিজের কোমড় দুলিয়ে রেড্ডি মারণ ঠাপ কে আরো সহজ করে নিজের মধ্যে নিতে লাগলো, যাতে ওর কোমল গুদে পরে বেশি ব্যাথা না হয়। কৃতিকা নিজের যৌন চিৎকার থামাতে পারলো না। তার শরীরে যেন ৪৪০ ভোল্টের কারেন্ট অনবরত দৌড়ে যাচ্ছিলো। সে তাই রেড্ডিকে খুব শক্ত করে জাপটে ধরেছিলো।

কৃতিকার মুখ দেখে বোঝা যাচ্ছিলো যে ও খুব শিগগিরই নিজের রস খসিয়ে ফেলবে। আর হলো তাই। দেখতে না দেখতেই কৃতিকার গুদের জল খসে গিয়ে পড়লো রেড্ডির লিঙ্গে।

কৃতিকা খুব জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিলো। সে হাঁফিয়ে গেছিলো। কিছুক্ষণ আমার স্ত্রী নিথর হয়ে সিট বাথে শুয়ে রইলো। রেড্ডি কিচ্ছুক্ষণ ওকে সময় দিলো নিজেকে একটু সামলে নিতে। ও নিজের বাঁড়াটা কৃতিকার গুদেই ঢুকিয়ে বসে রইলো কয়েক মুহূর্ত। তারপর আবার রেড্ডি চুদতে শুরু করলো আমার বৌ কে। প্রথমে ধীরে ধীরে , তারপর আস্তে আস্তে গতি বাড়িয়ে। রেড্ডির তো এখনো মাল খসেনি। এভাবে কিচ্ছুক্ষণ চলার পর কৃতিকা আবার উত্তেজিত হয়ে পড়লো। সে থাকতে না পেরে টান মেরে রেড্ডিকে নিজের উপর নিয়ে এলো , এবং ওর ঠোঁট টা কে চুষতে শুরু করলো। রেড্ডি সেইসময়ে আরো জোরে কৃতিকা কে চুদতে লাগলো।

কিচ্ছুক্ষণ পর রেড্ডি আবার উঠে বসলো। ৯০ ডিগ্রী পজিশনে বসে কৃতিকার মাই দুটিকে চেপে ধরে ওর গুদে সোজাসুজি খুঁড়তে লাগলো, যাকে বলে একদম raw sex । আমি জানতাম এরকম পজিশনে রেড্ডি আর নিজের রসভাণ্ডার কে হোল্ড করে রাখতে পারবে না। এবার শুধু এটাই দেখার ছিল যে শুয়োরের বাচ্চা রেড্ডি কি কৃতিকার গুদের ভেতরেই মাল ফেলবে !! আমার মনে হয়েছিল যে রেড্ডি এতোটা বাড়াবাড়ি হয়তো করবে না। একজন অচেনা বিবাহিতা মহিলা কে ও এইভাবে প্রেগন্যান্ট করে দেবে ? কৃতিকাও কি নিজেকে এখন সামলে নেবে না ?

কিন্তু তারা দুজনেই যে হারিয়ে গেছিলো গভীর এক কামের সমুদ্রে। রেড্ডি নিজের বাঁড়া দিয়ে কৃতিকার গুদ খুঁড়েই চলেছিল , খুঁড়েই চলেছিলো। আর কৃতিকা সব যন্ত্রণা সহ্য করে রেড্ডির সকল যৌন ধাক্কা কে নিজের শরীরের মধ্যে গ্রহণ করে নিচ্ছিলো। রেড্ডি তখন জানোয়ারের মতো আমার স্ত্রীয়ের স্তন কে চটকে যাচ্ছিলো। আর বেচারি কৃতিকা নিজের শরীরের ব্যালেন্স ধরে রাখার জন্য রেড্ডির হাত দুটোকে ধরে রেখেছিলো।

“আই এম গোয়িং টু …………..” , রেড্ডি নিজের বাক্য শেষ করতে পারলো না , তার আগেই সে কৃতিকার গুদে সব জল খসিয়ে দিলো। যাহঃ !! আমার আশঙ্কাই সত্যি হলো তবে। রেড্ডি নিজের মাল অসুরক্ষিত যৌনমিলনের ফলে একেবারে আমার স্ত্রীয়ের শরীরের ভেতরেই ফেলে দিলো , তাও আবার আমার সামনেই। আর আমি কিচ্ছু করতে পারলাম না। এবার সময় মতো কৃতিকা বার্থ কন্ট্রোল পিল না নিলে, তো সাড়ে সর্বনাশ। কোথাকার কোন সুদূর দক্ষিণ ভারতের এক্স আর্মি সোলজার সুরেশ রেড্ডি আমার বাঙালি বউয়ের বাচ্চার বাবা হবে ?? চেনা নেই জানা নেই , আমার স্ত্রী কে আমার সামনেই মা বানিয়ে চলে যাবে !!

এসব কথা যখন আমার মাথায় ঘুরছিলো তখন দেখলাম আমার স্ত্রী কৃতিকাও নিজের গুদের রস খসিয়ে ফেলেছে। এই নিয়ে দ্বিতীয়বার , রেড্ডির অবশ্য প্রথমবার , এবং আশা করি শেষবারও।
[+] 3 users Like Manali Basu's post
Like Reply
#6
[Image: Wamiqa-Gabbi-Hot-Cleavage-In-Saree-2.jpg]

[Image: 72bcf1ec90482bc732573586160810ac.jpg]
[Image: blogtouch-picture-8d46cab9-48a6-7419-434...f2f50d.jpg]
[Image: Wamiqa-Gabbi-Hot-Cleavage-In-Saree-5.jpg]
[Image: Wamiqa-Gabbi-Hot-Cleavage-In-Saree-6.jpg]

Punjabi Actress and Model Wamiqa Gabbi
[+] 3 users Like Manali Basu's post
Like Reply
#7
রেড্ডি নিজের মাল অসুরক্ষিত যৌনমিলনের ফলে একেবারে আমার স্ত্রীয়ের শরীরের ভেতরেই ফেলে দিলো , তাও আবার আমার সামনেই। আর আমি কিচ্ছু করতে পারলাম না। এবার সময় মতো কৃতিকা বার্থ কন্ট্রোল পিল না নিলে, তো সাড়ে সর্বনাশ। কোথাকার কোন সুদূর দক্ষিণ ভারতের এক্স আর্মি সোলজার সুরেশ রেড্ডি আমার বাঙালি বউয়ের বাচ্চার বাবা হবে ?? চেনা নেই জানা নেই , আমার স্ত্রী কে আমার সামনেই মা বানিয়ে চলে যাবে !!

এসব কথা যখন আমার মাথায় ঘুরছিলো তখন দেখলাম আমার স্ত্রী কৃতিকাও নিজের গুদের রস খসিয়ে ফেলেছে। এই নিয়ে দ্বিতীয়বার , রেড্ডির অবশ্য প্রথমবার , এবং আশা করি শেষবারও।

রেড্ডি নিজের সব মাল কৃতিকার গুদে ছেড়ে দিয়ে ক্লান্ত হয়ে কৃতিকার উপর শুয়ে পড়লো। কৃতিকাও হাঁফিয়ে গেছিলো। সে মুখ ঘুরিয়ে আমার দিকে একবার তাকালো। কিন্তু তখন আমিও এসব দৃশ্য দেখে একটা ঘোরের মধ্যে চলে গেছিলাম। তাই আমার চোখের পলক অর্ধেক বন্ধ ছিল , কিন্তু আমি দেখতে সব পাচ্ছিলাম। কিন্তু কৃতিকার মনে হলো আমি ঘুমিয়ে পড়েছি। ও কিছুক্ষণ ওভাবেই রেড্ডির ভারী শরীরের নিচে দেবে নগ্নাবস্থায় শুয়ে রইলো। রেড্ডি তখনও ওর বাঁড়াটা কৃতিকার গুদ থেকে বের করেনি। কৃতিকার বিশ্বাস হচ্ছিলো না যে রেড্ডি ওর সাথে এতো কিছু করে ফেললো। কৃতিকা উঠতেও পারছিলো না , কারণ রেড্ডি ওর উপর চড়ে শুয়েছিল। কিচ্ছুক্ষণ বাদে রেড্ডি আস্তে আস্তে নিজের বাঁড়াটা কৃতিকার গুদ থেকে বের করে , কৃতিকার উপর থেকে উঠে বসলো। ফলে কৃতিকাও সুযোগ পেলো ওঠার। কৃতিকা উঠে কিছু একটা খুঁজছিলো নিজের নিম্নাঙ্গ কে কিছুটা প্রাথমিকভাবে পরিষ্কার করার জন্য। মেঝেতে রেড্ডির চাড্ডি পড়েছিল। রেড্ডি ইচ্ছা করে নিজের চাড্ডি টা কৃতিকা কে দিলো ওর নিম্নাঙ্গে লেগে থাকা চ্যাট-চ্যাটে অর্ধ্য-তরল পদার্থ গুলি কে মোছার জন্য।

কৃতিকার হাতের সামনে কিছু ছিলনা বলে, এবং কৃতিকার ধারণায় আমি ঘুমিয়েও পড়েছিলাম বলে, সে আমতা আমতা করে রেড্ডির চাড্ডি টা নিলো নিজের কোমড়ের দিক টা স্বল্প পরিষ্কার করে নেওয়ার জন্য। রেড্ডি প্রাণভরে আমার ন্যাংটো হয়ে থাকা বউটা কে দেখছিলো। কৃতিকার মাথার চুল পুরো এলোমেলো ছিল। এসি কামড়া তেও সে ঘামছিলো। কৃতিকা তাড়াতাড়ি নিজের কুর্তি ও সালোয়ার পড়ে কেবিন থেকে বেরিয়ে গেলো। ব্রা ও প্যান্টি মেঝেতেই পড়ে রইলো। কৃতিকা হয়তো ওয়াশরুমে গেছিলো একটু ফ্রেশ হতে।

কৃতিকা কম্পার্টমেন্ট থেকে বেরিয়ে যাওয়ার পর আমি দেখলাম ওই শুয়োরের বাচ্চা রেড্ডি আমার স্ত্রীয়ের ব্রা ও প্যান্টি নিয়ে নিজের ব্যাগে পুড়ে নিলো ! কতো বড়ো আস্পর্ধা তার। সে এই রাতের স্মরণীয় ট্রেনযাত্রার স্মৃতি হিসেবে আমার বউয়ের অন্তর্বাস নিজের কাছে রেখে দিলো , তাও আবার কৃতিকা কে না জানিয়েই।

রেড্ডিও নিজের জামা কাপড় পড়ে কেবিন থেকে বেড়িয়ে গেলো। সেও হয়তো ওয়াশরুমে গেছিলো ফ্রেশ হতে। আমি তখন কেবিনে একা ছিলাম। এতো কিছু দেখার পর আমার বাঁড়াটা টনটনিয়ে ছিল। রেড্ডি যেতেই আমি খেঁচাতে শুরু করলাম। উত্তেজিত হয়ে থাকার জন্য মাল বেরোতে বেশি সময়ও নিলো না। আমি আমার বাঁড়া থেকে ফ্যাদা বের করে খুব ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই আর বেশিক্ষণ জেগে থাকতে পারলাম না। কৃতিকা বা রেড্ডির কেবিনে ফিরে আসার আগেই ঘুম চলে এলো , এবং তক্ষুনি ঘুমিয়েও পড়লাম। এবার আমি সত্যি সত্যি ঘুমিয়ে পড়েছিলাম।

ঘুম ভাঙলো পরের দিন সকালে। দেখলাম কৃতিকা নিজের ড্রেস বদলে নিয়েছে। গত রাতের কুর্তিটা ছেড়ে নতুন একটা জামা পড়েছে। রেড্ডি তখন নিজের সিটে বসে খবরের কাগজ পড়ছিলো। আমি দেখলাম কেবিনে একটি ছেলে বসেছিলো , বয়স ২০ এর কাছাকাছি হবে। কোটা স্টেশন থেকে তবে এই উঠেছে ট্রেনে, আমাদের এসি টু টায়ার বার্থের কেবিনের সেই চতুর্থ ব্যক্তি।

রেড্ডি ও কৃতিকার মধ্যে আর কোনো কথা হচ্ছিলো না। পুরো কেবিন টা তখন শান্ত ছিল এবং যে যার কাজে বা নিজের খেয়ালে ও দুনিয়ায় ব্যস্ত ছিল। রেড্ডি আমার বউয়ের দিকে চোখ তুলে তাকাচ্ছিলোও না পর্যন্ত ! আমার মস্তিস্ক তখন গতরাতের রগরগে স্মৃতিচারণায় মত্ত ছিল। গতরাতের ঘটনার কথা স্মরণ করতেই আমার বাঁড়া খাড়া হয়ে উঠলো। আমি নিজেকে তক্ষুনি কন্ট্রোল করলাম , এবং মনটা অন্যদিকে ডাইভার্ট করলাম।

রেড্ডি চুপচাপ ছিল। কৃতিকা আমার দিকে তাকাচ্ছিলোও না পর্যন্ত। আমার মনে হচ্ছিলো ও আমার উপর রেগে আছে গতরাতের অ্যাডভেঞ্চার এর জন্য। রেড্ডি ওকে আমার সামনে পাশবিকভাবে চুদে যাচ্ছিলো আর আমি নীরব দর্শকের মতো সবকিছু দেখে যাচ্ছিলাম। এটাই যথেষ্ট ছিল আমার মতো একজন কাকোল্ড স্বামীকে তার স্ত্রীয়ের চোখে ছোট করে দেওয়ার জন্য।

আমি কিছুক্ষণ বসে রইলাম। তারপর উঠে আমার ব্যাগপত্র গুলো ঠিক করতে লাগলাম। কারণ ট্রেন অলমোস্ট দিল্লীতে ঢুকে গেছিলো। আমার দেখাদেখি কৃতিকাও নিজের ব্যাগ গোছাতে লাগলো। স্টেশন পৌঁছতে রেড্ডি প্রথম কেবিন থেকে বেরোলো , তারপর সেই ২০ বছরের যুবক। তখন কেবিনে আমি আর কৃতিকা ছিলাম। আমি কৃতিকাকে পেছন থেকে ডাকলাম , “কৃতিকা। …..”

আমি আমার বউয়ের সাথে কথা বলতে চাইলাম। কিন্তু সে আমার কথার কোনো গুরুত্ব না দিয়ে নিজের ব্যাগ নিয়ে সোজা কেবিন থেকে বেরিয়ে গেলো। আমি খুব ভালোভাবেই বুঝতে পারছিলাম যে ও খুব আপসেট আছে , বিশেষ করে আমার প্রতি।

স্টেশনে নামার পর আমি রেড্ডিকে কোথাও দেখতে পেলাম না। বড়ো স্টেশন , ভিড়ের মধ্যে কোথায় হারিয়ে গেলো , কে জানে !! এক রাতের অতিথি হয়ে হয়তো সে এসেছিলো আমাদের জীবনে। আমার কাকোল্ড হওয়ার স্বপ্ন পূরণ করতে। যাই হোক , আমরা ট্যাক্সি নিলাম , বাড়ি ফেরার জন্য। রাস্তায় আমরা একে অপরের সাথে কোনো কথা বললাম না।

বাড়ি পৌঁছলাম আমরা। ফ্রেশ হয়ে যখন সময় পেলাম , বেডরুমে গিয়ে কৃতিকা কে নিজের কাছে টেনে নিলাম। ঠিক যখন আমি কৃতিকা কে জড়িয়ে ধরলাম , কৃতিকা ভেঙে পড়লো , ওর মান অভিমান সবকিছু। ও আমাকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো। ওর খুব গিল্টি ফীল হচ্ছিলো। খুব স্বাভাবিক। আমি ওকে আরো জাপটে ধরলাম। ওকে শান্ত করার চেষ্টা করলাম। ওকে নিয়ে গিয়ে বিছানায় বসালাম।

কৃতিকা বিছানায় বসেছিল , এবং ওর পা টা মেঝেতে ছিল। আমি ওর সামনে হাঁটু গেড়ে বসলাম। ওর হাত টা ধরলাম , ধরে ওকে শান্ত্বনা দেওয়ার চেষ্টা করলাম। ওকে বোঝালাম , ও যা করেছে তাতে কোনো অন্যায় নেই। সে তো আমার কথা মতোই করেছে , নিজের স্বামীর ইচ্ছের মর্যাদা রাখতে করেছে।

আমি কৃতিকার কাছ থেকে ক্ষমাও চেয়ে নিলাম। আমার জন্য ওকে অনিচ্ছাকৃত অনেক কাজ করতে হয়েছে গত রাতে। তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। সাথে ওকে ধন্যবাদ জ্ঞাপনও করলাম , আমার ফ্যান্টাসি টা পূরণ করবার জন্য। ওকে কথাও দিলাম যে ওকে আর আমি কোনোদিনও এসব করতে জোর করবো না।

প্রথম প্রথম কয়েকটা দিন কৃতিকার একটু সময় লাগলো নিজেকে সামলে নিতে। বেশ কিছুদিন ওকে খুব চিন্তাগ্রস্থ লাগতো। সবসময়ে মনে হতো কিছু একটা সে ভাবছে। মনের মধ্যে কিছু একটা নিয়ে প্রবল দ্বন্দ্ব চলছে। আমি ওকে সময় দিলাম। বেশ কয়েকমাস যেতে দেখলাম কৃতিকা আবার ঝলমলে হয়ে উঠেছে , এবং তা আগের থেকে অনেক বেশি , অনেক বেশি উৎফুল্ল , ও হাসি খুশি। আমাদের যৌনজীবনও আগের থেকে অনেক বেশি রঙিন হয়ে উঠলো। কৃতিকা এবার নিজেই উদ্যোগ নিয়ে ফোরপ্লে করতো। কৃতিকার এই চেঞ্জ টা আমার খুব ভালো লাগলো। বলেনা যে, যা কিছু হয় ভালোর জন্যই হয়। হয়তো সেই রাতের ট্রেন জার্নি-টাই আমাদের যৌনজীবন কে পরবর্তীতে এক নতুন দিশা দিতে এক মোক্ষম ভূমিকা পালন করেছিল। হু নোস্ (Who Knows )!!
[+] 3 users Like Manali Basu's post
Like Reply
#8
প্রথম প্রথম কয়েকটা দিন কৃতিকার একটু সময় লাগলো নিজেকে সামলে নিতে। বেশ কিছুদিন ওকে খুব চিন্তাগ্রস্থ লাগতো। সবসময়ে মনে হতো কিছু একটা সে ভাবছে। মনের মধ্যে কিছু একটা নিয়ে প্রবল দ্বন্দ্ব চলছে। আমি ওকে সময় দিলাম। বেশ কয়েকমাস যেতে দেখলাম কৃতিকা আবার ঝলমলে হয়ে উঠেছে , এবং তা আগের থেকে অনেক বেশি , অনেক বেশি উৎফুল্ল , ও হাসি খুশি। আমাদের যৌনজীবনও আগের থেকে অনেক বেশি রঙিন হয়ে উঠলো। কৃতিকা এবার নিজেই উদ্যোগ নিয়ে ফোরপ্লে করতো। কৃতিকার এই চেঞ্জ টা আমার খুব ভালো লাগলো। বলেনা যে, যা কিছু হয় ভালোর জন্যই হয়। হয়তো সেই রাতের ট্রেন জার্নি-টাই আমাদের যৌনজীবন কে পরবর্তীতে এক নতুন দিশা দিতে এক মোক্ষম ভূমিকা পালন করেছিল। হু নোস্ (Who Knows )!!

এবার আসি অজানা বিষয়ে , যা গল্পের বিবরণকারী অমিত চৌধুরী জানতো না। যা জানে গল্পের লেখিকা মানালী বসু। চলুন তবে ফিরে যাই স্মরণীয় ট্রেন জার্নি এর সেই রাতে। আমার গল্পের অন্তিম পর্যায়ে চলে এসছি। এখান থেকে গল্প এখন আমার অর্থাৎ গল্পের লেখিকা মানালী বসুর লেখনী তে। তবে শুরু করা যাক ,

ট্রেনের কেবিনে কৃতিকা ও রেড্ডির মধ্যে যৌনসঙ্গম হওয়ার পর আমরা জানি কৃতিকা ফ্রেশ হতে ওয়াশরুমে চলে যায় শুধু সালোয়ার ও কুর্তিটা পড়ে। ব্রা ও প্যান্টি কেবিনের মেঝেতেই পড়ে থাকে। রেড্ডি তা (কৃতিকার ব্রা ও প্যান্টি) অমিতের গোচরেই অর্থাৎ অমিতের নজরের সামনেই নিজের ব্যাগে পুড়ে ন্যায়। তারপর সেও কেবিন থেকে বেরিয়ে যায় ওয়াশরুমে ফ্রেশ হওয়ার জন্য। কেবিনে তখন শুধু অমিত থাকে। যে নিজের বউয়ের পরপুরুষের সাথে করা অজাচার নিজের চোখে দেখে উত্তেজিত হয়ে থাকে এবং কেবিনে একা থাকা অবস্থায় নিজের ফুলে ফেঁপে ওঠা বাঁড়াটা কে খেঁচিয়ে ততক্ষণাৎ প্যান্টে মাল ফেলে দ্যায়। ক্লান্ত হয়ে সে ঘুমিয়ে পড়ে , তাই সে জানতে পারেনা সেই রাতে ঘটে যাওয়া বাকি ঘটনাসমূহ , যা তার জীবনকে অজান্তেই পাল্টে ফেলে।

কৃতিকা ট্রেনের ওয়াশরুমে ঢুকে অঝোরে কাঁদতে শুরু করলো। সে জানে সে কি করে এসছে তার স্বামীর মন রাখতে। তার চোখের জল যেন কোনো বাঁধ মানছিলো না। রেড্ডি কিচ্ছুক্ষণ পর কেবিন থেকে বেরিয়ে কৃতিকাকে খোঁজার চেষ্টা করলো। আপনারা জানেন ভারতীয় রেলের একটি কামড়ায় মোট চারটি বাথরুম থাকে , দুটি সামনে , দুটি পিছনে। রেড্ডি খুঁজতে খুঁজতে দেখলো যে তিনটি বাথরুমের লক খোলা , শুধু একটি ভেতর থেকে বন্ধ। রেড্ডির বুঝতে অসুবিধা হলো না , ভেতরে কে আছে। রেড্ডি নক করলো। কৃতিকা ভাবলো হয়তো অমিত এসছে ওকে খুঁজতে। তাই সে আর কিছু না ভেবেই দরজা খুলে দিলো।

খুলে দেখে রেড্ডি দাঁড়িয়ে। কৃতিকা রেড্ডিকে দেখে অবাক হয়ে যায় , খানিকটা পাজয়েলড (puzzled) হয়ে দাঁড়িয়ে থাকে। কারণ কৃতিকা এক্সপেক্টই করেনি রেড্ডি কে। আর এরই সুযোগ নিয়ে রেড্ডি কৃতিকা কে ঠেলে বাথরুমে ঢুকে পড়ে। তারপর দরজাটা বন্ধ করে দ্যায়।

কৃতিকা ভয় পেয়ে বলে , “কি করছেন আপনি ??”

রেড্ডি উত্তর দ্যায় , “কি আবার করবো, তোমাকে দেখতে এসেছি , তুমি কি করছো। ”

“আপনি প্লিজ যান এখান থেকে। ..”

রেড্ডি আরো কাছে গিয়ে বললো , “কেন ? এরকম করছো কেন ? তোমার কি গিল্টি ফিল হচ্ছে ?”

এই কথা শুনে কৃতিকা কেঁদে ফেললো। তা দেখে রেড্ডিরও একটু খারাপ লাগলো। রেড্ডি কৃতিকা কে শান্ত্বনা দেওয়ার চেষ্টা করলো। রেড্ডি একজন সেনসিবল ব্যক্তির মতো কৃতিকার মাথায় হাত বুলিয়ে দিলো , যেন সে কতোদিনের চেনা কোনো এক আপনজন। রেড্ডির এই মানবিক আচরণ দেখে কৃতিকা আরো ভেঙে পড়লো।

রেড্ডি বললো , “কি হয়েছে , তোমার স্বামী তো এখানে নেই। আর তুমি না চাইলে সে কোনোদিনও এই ব্যাপারে জানতেও পারবে না। আজকের রাতটার কথা তুমি চাইলে ভুলে যেও। ”

“কিন্তু আমার স্বামী তো সব জানে। ওর সামনেই তো সবকিছু হলো। ……” , কৃতিকা নিজের আবেগের তাড়নায় মুখ ফসকে সত্যিটা বলে দিলো।

“কি ????”, রেড্ডি অবাক হয়ে গেলো।

কৃতিকা আমতা আমতা করে ড্যামেজ কন্ট্রোল করার চেষ্টা করলো , কিন্তু সে সে ব্যর্থ হলো। রেড্ডির চাপে সে সবকিছু সত্যি কথাটা বলে ফেললো! সে এও বললো যে তার আসল নাম কৃতিকা , মৃদুলা নয়। এবং তারা কিসের জন্য মুম্বাই এসেছিলো।

সব শুনে রেড্ডির তো প্রায় মাথায় হাত। সে ভাবলো এরকমও অপদার্থ মেরুদন্ডহীন স্বামী কারোর হয় , তাও আবার এরকম সুন্দরী একটি মেয়ের। তবে তার ভেতরকার শয়তানটাও ঠিক তখুনি জেগে উঠলো , তার মন কে কু-বুদ্ধি দেওয়ার জন্য। সে ভাবলো এরকম একজন রূপসী অপসরা মেয়ে কে হাতছাড়া করা যাবেনা। এই সিচুয়েশনের ফায়দা তো তাকে তুলতেই হবে।

রেড্ডি কৃতিকা কে বললো , “দেখো আমি বুঝতে পারছি তোমার অবস্থাটা। সত্যি কথা বলতে , তোমার জায়গায় যদি আমি থাকতাম , তাহলে আমি প্রতিশোধ নিতাম।”

“প্রতিশোধ ? কিসের প্রতিশোধ ?”, অবাক হয়ে কৃতিকা জিজ্ঞেস করলো।

“ভালো করে ভেবে দেখো তো , আজ তোমার এতো গিল্টি ফীল হচ্ছে কার জন্য ? তোমার ওই অপদার্থ স্বামীর জন্য। ক্ষমা করবে , এইধরণের বিশেষণ তোমার স্বামীর ক্ষেত্রে ব্যবহার করার জন্য। কিন্তু আমার মনে উনি এর থেকেও খারাপ বিশেষণের যোগ্য। ”

রেড্ডির কথা শুনে কৃতিকা চুপ করে রইলো। সত্যি তো ওর স্বামীকে ডিফেন্ড করার মতো জায়গা ওর স্বামীই রাখেনি। তাই এক পরপুরুষের কাছ থেকে স্বামীর নিন্দে তাকে শুনতে হচ্ছে।

রেড্ডি এখানেই থেমে না থেকে আরো বললো , “সে নিজের ফ্যান্টাসি পূরণ করার জন্য তোমাকে ইউস (use) করলো। তোমার ফিলিংস কে নিয়ে খেললো। তোমার একটুও রাগ হচ্ছেনা তার জন্য। মনে হচ্ছেনা যে রিভেঞ্জ নাও ওর উপর। ”

কৃতিকা ভাবলো , সত্যি রেড্ডির কথায় দম আছে। আজ ওর এই গিল্টি ফীল হচ্ছে একমাত্র অমিত চৌধুরীর জন্য। আজ ওর এতো কষ্টের কারণ তো ওর স্বামীই। ওর সত্যিই তো এখন অমিতের উপর রাগ হওয়া উচিত। ওকে উচিত শিক্ষা দেওয়া উচিত। কিন্তু কিভাবে ? সেটাই সে রেড্ডিকে জিজ্ঞেস করে বসলো। যা ছিল মস্ত বড়ো ব্লান্ডার , ওদের দাম্পত্য জীবনের জন্য।

কৃতিকা বললো , “রিভেঞ্জ নেবো ? কিন্তু কিভাবে ?”

রেড্ডি মনে মনে হাসলো। লক্ষ্যের যে খুব কাছে সে চলে এসেছে।

“রিভেঞ্জ , অর্থাৎ প্রতিশোধ। এই প্রতিশোধ এমনভাবে নাও , যাতে সাপও মরে , এবং লাঠিও না ভাঙে। ”

“মানে ? সেটা কিভাবে ?”

“মানে তোমার স্বামী জানতেও পারবেনা তুমি ওর সাথে কি করেছো , অথচ তুমি তোমার মনকেও শান্ত্বনা দিতে পারবে এই বলে যে তুমি তোমার স্বামীকে শিক্ষা দিতে পেরেছো ওর অজান্তেই। তাহলে তোমার সংসারও ভাঙবে না , আর রিভেঞ্জও নেওয়া হয়ে যাবে। অ্যাট দা এন্ড অফ দা ডে , তোমাকে তো ওর সাথেই থাকতে হবে। তাই রিভেঞ্জ টা এমনভাবে নাও যাতে তোমার মনও শান্তি পায় , আর তার প্রভাব তোমাদের দাম্পত্য জীবনেও না পড়ে। ”

কৃতিকা গভীর চিন্তায় পড়ে গেলো। সে রেড্ডিকে বললো , “হেঁয়ালি না করে বলুন আপনি ঠিক বলতে চাইছেন। ”

“এই যে এতোক্ষণ যা তুমি তোমার স্বামীর সামনে করলে , স্বামীর মন রাখতে , সেটাই তুমি ওর অনুপস্থিতি তে করো। ” , রেড্ডি সোজাসুজি বলে ফেললো এই কথাটা।

“মানে !!!!..”, কৃতিকা একপ্রকার চিৎকার করে উঠলো।

“আস্তে , আস্তে। এতো রিএক্ট করার মতো কিছু হয়নি। ”

“না না , আমি এসব কিছু করতে পারবো না। একবার করেই আমার এতো অনুশোচনা হচ্ছে , এরপর এসব আবার হলে আমি লজ্জায় মরেই যাবো। দয়া করুন , আমাকে যেতে দিন। “, এই বলে কৃতিকা রেড্ডিকে সরিয়ে বাথরুম থেকে বেরোতে চাইলো। কিন্তু রেড্ডি ওকে চেপে ধরলো , আর বললো , “যেতে হলে যাও , কিন্তু একবার একটু থেমে আমার কথাটা ভেবে দেখো। সত্যি করে বলো তো, তোমার ভালো লাগেনি ? মানছি একপ্রকার বাধ্য হয়ে তুমি এসব করেছো , কিন্তু আমি তো যথাযত চেষ্টা করেছি তোমাকে আনন্দ প্রদান করার। অন্তত তার দাম কি তুমি দেবেনা ? এই ভাবে স্বামীর কথায় আমাকে ব্যবহার করে ছেড়ে দেবে ? আমি কি আরেকটা চান্স ডিজার্ভ করিনা ?”

“আপনি কেন বুঝতে চাইছেন না , আমি বিবাহিতা। যা করেছি স্বামীর কথা রাখতে করেছি। তাই আমি নিজেকে এখনও সতী বলেই নিজেকে মনে করি। এখন ওর অজান্তে এসব করলে সেটা কে অসতীপনাই বলবে লোকে। ”

“লোকে !! কোন লোকে ? কে দেখতে আসছে তোমাকে ? কেই বা বিচার করতে যাবে , তুমি সতী না অসতী , তা। ”

“ঈশ্বর। সে তো সব দেখছে। ”

“নিজের শারীরিক চাহিদা পূরণ করা যদি পাপ হয় , তাহলে এই পাপ আমি হাজারবার করতে রাজি আছি , কৃতিকা। ”

এই বলে রেড্ডি আচমকাই কৃতিকা কে শক্ত করে জড়িয়ে ধরলো।

“কি করছেন , ছাড়ুন”, কৃতিকা ছটফট করতে লাগলো।

“না মৃদুলা , আমাকে এভাবে প্লিজ ফিরিয়ে দিয়োনা।”

“আমি মৃদুলা নই , আমি কৃতিকা।”

“তুমি আমার কাছে মৃদুলাই থাকবে, কৃতিকা তোমার স্বামীর কাছে। এখন আমার বাহু-যুগলে যে বন্দি সে মৃদুলাই। আমার কাছে এসো সোনা, এরকম কোরোনা। ”

ট্রেনের বাথরুম স্বাভাবিক ভাবেই অতো বড়ো ছিলোনা। তার মধ্যে এক পাশে কমোড (টয়লেট সিট) ছিল। স্বভাবতই ওদের দুজনের জন্য ওখানে দাঁড়ানোর জায়গা কম ছিল। তাই কৃতিকা না চাইতেও রেড্ডি আর ও খুব কাছাকাছি ছিল একে অপরের।

রেড্ডি চোখ তুলে কৃতিকার দিকে তাকালো। কৃতিকা কিছু বলার আগেই রেড্ডি নিজের হাতটা নিয়ে গেলো কৃতিকার পশ্চাদদেশে। রেড্ডি কৃতিকার পাছায় হাত রাখলো। রেখে কৃতিকা কে টান মেরে নিজের দিকে আনলো। তারপর বাকিটা ইতিহাস। …….

সমাপ্ত। ..
[+] 9 users Like Manali Basu's post
Like Reply
#9
সুন্দর ছোট গল্প।
[+] 1 user Likes radio-kolkata's post
Like Reply
#10
(21-11-2022, 07:21 AM)radio-kolkata Wrote: সুন্দর ছোট গল্প।

অনেক ধন্যবাদ আপনাকে। 
Like Reply
#11
গল্পটা দুর্দান্ত ছিল  clps

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply
#12
(21-11-2022, 02:26 PM)Sanjay Sen Wrote:
গল্পটা দুর্দান্ত ছিল  clps

ধন্যবাদ আপনাকে। 
Like Reply
#13
উফফফ অসাধারণ।।
Like Reply
#14
পড়ে খুব ভালো লাগলো।
Like Reply
#15
এই গল্পের একটা পরের পর্ব হলে দারুন হয়।
অতসী বন্দোপাধ্যায়
Like Reply
#16
Mone holo real life story porlam
Like Reply
#17
দারুণ ও একেবারে ভিন্ন। সত্যি বলছি দিদি যত দিন যাচ্ছে আপনার গল্পের লেখার মান একেবারে আলাদা। আমি শ্রদ্ধা করি আপনার লেখার চিন্তা ভাবনাকে ।

দিদি আপনার কাছে একটা ছোট্ট অনুরোধ রইল আপনি সব অভিমান ভুলে আপনার চলমান গল্প টা (ক্যান্সারে আক্রান্ত স্বামীর স্ত্রীয়ের পরকীয়া) শেষ করলে খুব ভালো লাগতো।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)