Thread Rating:
  • 20 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica গোলাপ- ছোটগল্প- তমাল মজুমদার
#1
Rainbow 
এটাও আমার লেখা একটা পুরানো গল্প। যারা পড়েননি, তাদের জন্য আপলোড করছি আবার। নতুন গল্প খুব জলদি আসবে। তার আগে আমার কিছু পুরানো গল্প বানান ভুল আর অন্যের নামে বিক্রি হতে হতে নোংরা হয়ে পড়েছে। সেগুলো পুনরুদ্ধার করে একটু সুস্থ করে তুলতেই এই প্রয়াস। আশাকরি আপনাদের ভালো লাগবে।


গোলাপ

কলেজ শেষ করে তখন চাকরী খুঁজছি... যেখানে একটা আশা দেখছি সেখানেই ঢুঁ মারছি....সেরকম সময় ব্যাঙ্গালোরে একটা চাকরির খবর পেলাম।

অ্যাপ্লিকেশান করে ইন্টারভিউ এর ডাকও পেলাম।থাকা খাওয়ার অসুবিধা হবে না, আমার এক দূর সম্পর্কের মাসি ওখানে থাকে। বেজায় বড়লোক তারা।

মাসির এক ছেলে, আর এক মেয়ে। বিরাট বাড়ি আর সাহেবী কায়দা-কানুন নিয়ে থাকে…. এটাই যা একটু ভয়ের। খুব গরীব না হলেও এত টাকার আগুন এর সাথে মানাতে পারবো কিনা, এ নিয়ে একটা দ্বিধা ছিলো মনে।

মাসির ছেলে, মানে সৌরভ দা ইউ.এস.এ তে ম্যানেজমেন্ট নিয়ে পড়ছে। আর মেয়ে, কস্তুরী (ডাক নাম হেনা) ব্যাঙ্গালোরেই ইঞ্জিনিয়ারিং পড়ছে। হোস্টেলে থাকে। যাই হোক মাসিকে ইন্টারভিউ এর কথাটা জানতে সে বলল চলে আয়। কয়েকদিন থেকে যাবি কিন্তু?

রথ দেখা আর কলা বেচা দুটোই হবে ভেবে বেশ উৎফুল্ল লাগলো। জয় মা বলে বেরিয়ে পড়লাম।

স্টেশন থেকে মাসির গাড়ি নিয়ে ড্রাইভার আমাকে রিসিভ করে নিয়ে গেলো। ওরে বাবা! এ কোথায় এলাম? ঢুকতে তো ভয় ভয় করছে। কিন্তু ভয়টা কেটে গেলো মাসির আন্তরিক ব্যবহারে। নিজের মাসির মতো আপন করে নিলো।

সৌরভদার ঘরটা ফাঁকা ছিল। গেস্ট রুমের বদলে আমার দাদার ঘরেই থাকার ব্যবস্থা করলো মাসি। আমি মৃদু আপত্তি করতে বলল, তুই তো ঘরের ছেলে, হেনা তার এক বান্ধবীকে নিয়ে কাল আসবে। সেই মেয়েটাকে গেস্ট রুমটা দিতে হবে। সুতরাং আর কিছু বলা চলে না। সৌরভদার ঘরেই বডি ফেলে দিলাম।

পরদিন ইন্টারভিউ... সকাল সকাল উঠে চলে গেলাম সেখানে। মন্দ হলোনা ইন্টারভিউটা, তবে চাকরী হবে কী না বুঝতে পারলাম না। মাসির বাড়ি ফিরে বুঝতে পারলাম লোক সংখ্যা বেড়েছে। হাহা হিহি বাইরে থেকেই শোনা যাচ্ছিল। আমি ঢুকতে মাসি বলল আয় তমাল, তোর সাথে আলাপ করিয়ে দি....

দুটো মেয়ে এক সাথে হই-হই করে উঠলো.. না না বলবে না। তমাল দা বলুক আমাদের মধ্যে কে হেনা? বলে দুটো ২০/২১ বছরের মেয়ে দুষ্টু দুষ্টু চোখ নিয়ে আমার দিকে তাকিয়ে থাকলো। একজন বলল ধুর তমালদা এক চান্স এই বলে দেবে যে আমিই হেনা। অন্য মেয়েটা বলল এই পাজি তুই হেনা সাজলেই কী তমাল দা তোকে হেনা ভাববে নাকি? আমি যে হেনা সেটা বুঝতে ওর একটুও দেরি হবে না।

মাসির দিকে তাকিয়ে দেখি মুচকি মুচকি হাসছে। আমি মাসি কে বললাম, মাসি হেনা বড়ো হয়েছে জানতাম, কিন্তু এত ক্যাবলা হয়েছে জানতাম না তো? দেখো গালে কালি লাগিয়ে বসে আছে।

সঙ্গে সঙ্গে একটা মেয়ে নিজের গালে হাত দিলো।আমি আর মাসি দুজন এই হো হো করে হেসে উঠলাম। মেয়েটা লজ্জায় লাল হয়ে গেলো, বুঝলাম এইে হেনা।

অন্য মেয়েটা বলল না রে হেনা তুই ঠিকই বলেছিলি। তোর দাদাটা যথেষ্ঠ বুদ্ধিমান! বলে সেও হাসতে লাগলো।


হেনা বলল তাই বলে সবার সামনে আমাকে ক্যাবলা বলবে? বলে কপট রাগ দেখলো।আমি বললাম আরে না না তুমি খুব বুদ্ধিমতী, আমি মজা করছিলাম।

তারপর হেনা তার বান্ধবী অনুলিকার সাথে আলাপ করিয়ে দিলো। জানো তমালদা? ওর ডাক নাম গোলাপ। বললাম যাক বাবা, দাঁতগুলো আস্ত বাড়ি নিয়ে যেতে পারবো। অনুলিকা অনুলিকা বলে ডাকতে গেলে চোয়াল ব্যাথা হয়ে দাঁত সব খুলে পড়ত। তার চেয়ে বীনা পয়সায় গোলাপ এর সুগন্ধ পাওয়া যাবে। গোলাপের গাল দুটো গোলাপী হয়ে উঠলো কথাটা শুনে।

গেস্ট রুমে গোলাপ এর থাকার ব্যবস্থা হয়েছে। গেস্ট রূমটা সৌরভদার, মানে আমি যে রূমটায় আছি তার পাশেই। গোলাপ এর বর্ণনা দেয়া খুব কঠিন। এত সুন্দর মেয়ে খুব কমই দেখা যায়। নিখুঁত সুন্দরী বলতে যা বোঝায় তাই। একটা যুবতী মেয়ে পাশে পাওয়াতে মনটা নেচে উঠেছিল।

কিন্তু আমার এত দ্রুপদী সুন্দরী পছন্দ না। সাধারণ চেহারার ছটফটে দুষ্টু দুষ্টু মেয়েই পছন্দ।

গোলাপ সম্পর্কে আমার ধারণাটা আস্তে আস্তে পালটাতে শুরু করলো। কথা বলতে বলতে বুঝে গেলাম যে অসম্ভব ইন্টেলিজেন্ট আর ওর সরল মুখের নীচে একটা দুষ্টু মেয়ে লুকিয়ে আছে। একটু একটু করে আকর্ষণ বোধ করতে লাগলাম।

গোলাপ এর বাড়ি মালদাতে। এখানে হেনার সাথে একসঙ্গে পড়ে। ওরা খুব ভালো বন্ধু। ছোট খাটো ছুটিতে তাই গোলাপ বাড়ি না গিয়ে হেনার সাথে কাটায়।

পরের দিন আমরা তিনজন গাড়ি নিয়ে অনেক ঘুরলাম। ওরা দুজন গাইড হয়ে আমাকে ব্যাঙ্গালোর দেখলো। রাতে ডিনার এর পর সবাই সবাই কে গুড নাইট উইশ করে যে যার ঘরে এলাম। কিছুতে ঘুম আসছিল না তাই একটা সিগারেট খাবো বলে বারান্দায় এলাম। গোলাপ এর ঘরের পাস দিয়ে যাওয়ার সময় দেখি আলো জ্বলছে। কৌতুহল আমাকে টেনে নিয়ে গেলো। জানলা দিয়ে উঁকি দিলাম। বিছানার উপর বসে পায়ের নখ ফাইল করছে গোলাপ। একটা মিনি স্কার্ট পরা। এত রাতে সবাই ঘুমিয়ে পড়েছে ভেবে সাবধান হবার প্রয়োজনীয়তা বোধ করেনি,হাঁটু মুড়ে আছে, তাই টিউব লাইট এর আলোতে ওর লাল রং এর প্যান্টিটা আর একটা গোলাপ হয়ে ফুটে উঠেছে আমার চোখের সামনে। গলা শুকিয়ে গেলো। ঢোক গিলে ফেললাম আর পিপাসার্ত মানুষ এর মতো চোখ দিয়ে গিলতে লাগলাম হঠাৎ পাওয়া গুপ্তধনটাকে। ফাইল ঘসছে আর হাঁটুর সাথে চেপে থাকা মাই দুটোও দুলছে। পরিস্কার বোঝা যাচ্ছে ভিতরে ব্রা নেই। কিন্তু কী খাড়া মাই দুটো!

টি-শার্টটা ছিঁড়ে যেন বেরিয়ে আসবে বোঁটা দুটো। পা চেঞ্জ করলো গোলাপ, এবার আরও উন্মুক্ত হলো ওর প্যান্টি ঢাকা গোপণাঙ্গ। প্যান্টির উপর দিয়েই বোঝা যাচ্ছে ওর গুদ এর ঠোঁট দুটো খুব ফোলা ফোলা। ঠোঁট দুটোর মাঝখানে খাঁজটার স্পস্ট আভাস বোঝা যাচ্ছে।

আমি ততক্ষনে ঘেমে উঠেছি। পায়জামার নীচে আমার পৌরূষ তখন কুতুব মিনার হয়ে উঠেছে। কোনো শব্দ হয়নি, কিন্তু মেয়েদের সিক্সথ্ সেন্স খুব প্রখর হয়, হঠাৎ নিজেকে সামলে নিয়ে গলা তুলল গোলাপ, “কে ওখানে?”

আমি ঝট করে বারান্দার কোনায় সরে এলাম। কাঁপা কাঁপা হাতে একটা সিগারেট জ্বালিয়ে উল্টো দিকে মুখ করে রইলাম। দরজা খুলে বেরিয়ে এলো গোলাপ। এদিক ওদিক তাকিয়ে শেষ পর্যন্ত ও আমাকে দেখতে পেলো। আবার বলল, “কে ওখানে?”এবার আর চুপ করে থাকা যায় না। বললাম আমি।

ও তমাল দা? এত রাত এ? ঘুমান নি? বলতে বলতে আমার কাছে এগিয়ে এলো গোলাপ।

বললাম না ঘুম আসছিল না তাই একটা সিগারেট খেতে এলাম। গোলাপ বলল আমারও ঘুম আসছে না। বললাম হ্যাঁ ঘরের সামনে থেকে আসার সময় আলো দেখেছি।

হঠাৎ গোলাপ বলল আমাকেও একটা সিগারেট দিন তো? আমি অবাক হয়ে বললাম তুমি খাও নাকি?সে বলল, খাই না, তবে এখন খাবো। দেখি খেলে কী হয়?

আমি বললাম হ্যাঁ ওটাই বাকি আছে আর কী? তোমাকে সিগারেট দি, আর কেউ দেখে ফেলুক আর আমার বদনাম হোক?

গোলাপ বলল তাহলে ঘরে চলুন, ঘরে বসে খাবো।আমি বললাম আর কাল যখন মাসি তোমার ঘরে সিগার এর গন্ধ পাবে তখন?

এবার রেগে গেলো গোলাপ। ধুর কী বাচ্চাদের মতো কথা বলছেন? এখন সিগার খাবো তার গন্ধ মাসীমা কাল সকালে পাবে? দেবেন না তাই বলুন, কিপটে কোথাকার!

আমি বললাম আচ্ছা আচ্ছা ঘরে চলো, দিচ্ছি। বলে দুজন এই গেস্ট রূমে এলাম। মেয়েরা যে রূমে থাকে সে রূম এর বাতাসে একটা উত্তেজক গন্ধও পাওয়া যায়। শুধু পুরুষরাই সেটা টের পায়। ঘরে ঢুকে আমার কেমন জানি হতে লাগলো….

কই দিন? তারা দিলো গোলাপ। আমি ওকে সিগার আর লাইটারটা দিলাম। ও বালিসে হেলান দিয়ে খুব অভিজ্ঞ স্মোকার এর মতো সিগারেটটা ধরালো। তারপর আনাড়ির মতো একটা লম্বা টান দিয়ে ধোঁয়াটা গিলে ফেলল।

আর যায় কোথায়…. চোখ বড়ো বড়ো হয়ে গেলো ওর… দম আটকে এসেছে… মুখে কিছু বলতে পারছে না… ইশারায় সিগারেট টা আমাকে নিতে বলল।

আমি সিগারেট টা নিয়ে বাইরে ফেলে এলাম। ততক্ষনে গোলাপ এর কাশি শুরু হয়েছে। ঘরে ঢুকে দেখি দু হাতে নিজের গলা চেপে ধরে বেদম কাশছে। ওর সারা শরীর তরতর করে কাঁপছে।

আমি কাছে গিয়ে ওর পিঠে হাত রাখতেই বাচ্চা মেয়ের মতো আমাকে জড়িয়ে ধরলো। আর কাশতে লাগলো। চোখ দিয়ে জল পড়ছে, মুখ লাল হয়ে গেছে। মাসির বাড়ির ঘর গুলো এ.সি. এর জন্য সাউন্ড প্রুফ, নাহোলে এতক্ষনে সেই শব্দে বাড়ি শুদ্ধ সবাই জড়ো হয়ে যেতো।

আমি তাড়াতাড়ি এক গ্লাস জল এনে ওকে জড়িয়ে ধরে খেতে বললাম। ও জলটা খেতে কাশি একটু কমলো। আমার বুকে মুখ গুজে অল্প অল্প কাশতে লাগলো। আমি ওর পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম।

কাশি অনেকখন থেমে গেছে, কিন্তু গোলাপ আমার বুক থেকে মুখটা তুলছে না। আকস্মিক বিপদে দুটো যুবক যুবতী এত কাছাকাছি এসে গেছে যেটা স্বাভাবিক অবস্থায় এলে আরও বিপদ হয়। কিন্তু বিপদ এর দমকাটা কেটে যাওয়ার পর পুরুষ আর নারী দুজন দুজনকে এক ওপরের বুকে পেলো।

কেমিস্ট্রী ততক্ষনে অর্গানিক কেমিস্ট্রী হয়ে গেছে সেটা টের পেলাম যখন অনুভব করলাম যে গোলাপ আস্তে আস্তে আমার বুকে মুখ ঘসছে। আর ওর গরম নিশ্বাস আমার বুকে পড়ে আমাকে জাগিয়ে তুলছে।

গোলাপ হেনার বান্ধবী। আমি মাসির বাড়িতে বেড়াতে এসেছি, এ অবস্থায় আর বেশি দূর এগোনো ঠিক না ভেবে আমি ওঠার চেষ্টা করলাম। গোলাপ আমাকে আরও শক্ত করে জড়িয়ে ধরলো। আমি বললাম এবার ঘুমানোর চেষ্টা করো গোলাপ। বলে উঠে দাঁড়ালাম। ও আমার হাতটা টেনে ধরে বলল… উমমম্…আই… আর একটু থাকো না… আমার কেমন জানি হচ্ছে…..!

আমি ওকে বিছানায় শুয়ে দিলাম, বললাম আচ্ছা আছি। ওর পাশে বসে ওর মাথায় হাত বুলিয়ে দিতে লাগলাম। গোলাপ আবার আমার দিকে ফিরে আমার কোলে মুখ ডুবিয়ে দিলো। আমি নিজের উপর নিয়ন্ত্রণ হারাচ্ছিলাম. আস্তে করে ডাকলাম… গোলাপ….!


ও মুখ তুলে তাকালো। চোখ দুটো লাল টকটক করছে। নাকের পাতা ফুলে উঠেছে। ওর মুখ দেখে আমার নীচের দিকে কিছু একটা নড়ে চড়ে উঠছে বুঝতে পারছি।
Tiger
[+] 6 users Like kingsuk-tomal's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Rainbow 
গোলাপের চোখে স্পষ্ট আমন্ত্রণ। বুঝতে পারলাম খাদের ধারে দাঁড়িয়ে আছি। জোর করে নিজেকে ফিরিয়ে এনে নিজের ঘরে গেলাম। সে রাতে আর ঘুম হলো না ভালো।

পর দিন গোলাপ একটু চুপচাপই রইলো। কথা বেশি বলছে না। আমার দিকে কয়েকবার চোখাচুখি হতেই চোখ নামিয়ে নিলো। আমিও কিছু বললাম না। ঘোড়াঘুড়িতে দিনটা কেটেও গেলো।

রাত তখন গভীর, তন্দ্রা এসেছে একটু। দরজায় মৃদু টোকার আওয়াজ পেলাম। খুলে দেখি গোলাপ দাঁড়িয়ে আছে। আমাকে ঠেলে ভিতরে ঢুকে বেডে বসলো। বলল ঘুম আসছে না। একা একা লাগছে খুব, তাই তোমার কাছে এলাম। তুমি কী ঘুমিয়ে পড়েছিলে? চলে যাবো?

বলল বটে, তবে যাওয়ার ইচ্ছা যে নেই সেটা গোলাপ এর হাবভাবেই বোঝা যাচ্ছে। বললাম না না বোসো। আমি বেডে এসে বসতেই বলল টিউব লাইটটা নিবিয়ে ডিম লাইটটা জ্বালো। এত রাতে আলো জ্বললে কেউ দেখলে খারাপ ভাববে। আমি লাইটটা নিভাতে নিভাতে ভাবলাম খারাপ আর কী ভাববে? খারাপই তো হচ্ছে। হোক, যা হবার তা হোক....!

আমি ফিরে এসে বিছানায় বসলাম। তারপর বালিশে হেলান দিয়ে আধ শোয়া হতেই গোলাপ আমার বুকের উপর ঝুকে এলো। কাছে… খুব কাছে। ওর বুকের চূড়া দুটো আমার বুক স্পর্শও করছিল। গরম নিশ্বাস আমার মুখ পুড়িয়ে দিচ্ছিল। আমার শরীরের ভিতর লাভা ফুটতে শুরু করলো।

শরীরের পর্বত শিখর থেকে লাভা উদগীরণ  ছাড়া এই আগুন নিভবে না। আমি নিজেকে নিয়তির হাতে ছেড়ে দিলাম। বোধ হয় গোলাপ ও।

দু জোড়া ঠোঁট কাছে আসতে আসতে একসমময় মিশে গেলো আর পাগলের মতো নিজেদের নিয়ে খেলা করতে লাগলো। কে কাকে নিজের ভিতরে ঢুকিয়ে নেবে তার প্রতিযোগিতায় নেমেছে আমাদের ঠোট। জিভ গুলো সাপ হয়ে ছোবল মারছে। হাত গুলো অস্থির হয়ে দিশা হীন ভাবে ঘুরে মরছে শরীরের আনাচে কানাচে। কখনও পর্বত চূড়া, কখনও উপত্যকা, কখনও গভীর খাদ…. কখনও গুহা মুখ… কখনও ফাটল…. কোথায় থামবে বুঝতে পারছে না যেন। একবার কোমলতা… একবার তীক্ষ্ণতা… একবার প্রচন্ড উত্তাপ… তার সাথে সিক্ততা উপভোগ করে চলেছে সে। হঠাৎ মুখ তুলল গোলাপ....

আমার চোখের দিকে তাকিয়ে বলল আমাকে খুব খারাপ ভাবছ তাই না তমালদা? কাল হঠাৎ করেই তোমার বুকে মুখ গুজে একটা স্বর্গীয় অজানা শিহরণ জাগানো অনুভুতি পেয়েছি। কিছুতে সেটা থেকে বেরোতে পারলাম না। অনেক ভেবেছি আমি। কিন্তু আমি ওই অনুভুতি আবার পেতে চাই। বারবার পেতে চাই। বুঝেছি যে কালকের অনুভুতিটা শুধু ভূমিকা ছিল। আরও কিছু আছে। কী সেটা? আমি জানতে চাই? দেবে আমাকে তমাল দা?

বললাম ভেবে দেখো গোলাপ। আরও ভেবে দেখো। হয়তো পরে আফসোস করবে…..?

আমার মুখে হাত ছাপা দিয়ে বলল…নাআআআ… করবো না। আমি চাই চাই চাই....!

এর পরে আর ঠিক থাকা সম্ভব না দুজন এর কারোর পক্ষে। আমি দু হাত বাড়িয়ে গোলাপকে বুকে টেনে নিলাম। আমার বুকের ভিতর একটা তুলতুলে ছোট্ট পাখির মতো কাঁপতে লাগলো গোলাপ।

বিড়বিড় করে বলে চলেছে….. উহ্ঃ তমালদা…. তমাল… আমার তমাল…. কী সুখ তুমি দিচ্ছ….. আমার এই জীবনে এই সুখের অনুভুতি আমি কখনো পাইনি… আমাকে আরও সুখ দাও… আমাকে তুমি ভাসিয়ে নিয়ে চলো…. আমাকে মিশিয়ে নাও তোমার সাথে…. তমাল..তমাল…তমাল… আমি আর পারছি না…..!

আমি গোলাপকে পুরোপুরি আমার বুকের উপর তুলে নিলাম। পা দুটো দুপাশে সরাতে ওর কোমর থেকে নীচের অংশটা আমার দুপা এর ফাঁকে ঢুকে গেলো। সাথে সাথে ও নিজের তলপেটে কঠিন কিছুর খোঁচা অনুভব করলো। চোখ বড়ো বড়ো করে অবাক হয়ে আমার দিকে তাকিয়ে ধাঁধাটার সমাধান চাইলো যেন। আমি কিছু না বলে ওর খাড়া হয়ে থাকা বুকের খাজে মুখ ডুবিয়ে দিলাম।


আআআহহ্ কি মিষ্টি উত্তেজক গন্ধ। মাই দুটোর মাঝে ঘাম চিক্ চিক্ করছে। আমি মুখ ঘষে সেই সুগন্ধি ঘাম গুলো মুখে মেখে নিচ্ছি। আমার কাছে কোনো উত্তর না পেয়ে নিজেই সমাধান খুঁজে নিতে হাত বাড়িয়ে আমার দুই থাই এর মাঝখান থেকে লোহার মতো শক্ত হয়ে ফুঁসতে থাকা বাড়াটা ধরে নিলো। সঙ্গে সঙ্গে আবার ছেড়ে দিলো সেটা!

এত গরম হবে ওটা, কল্পনা করতে পারেনি বোধ হয়। একটু ধাতস্থ হয়ে আবার মুঠো করে ধরলো আমার বাড়াটা। এবার আস্তে আস্তে টিপতে লাগলো পায়জামার উপর দিয়ে।

আমি ততক্ষনে গোলাপ এর গেঞ্জিটা বুকের উপর তুলে দিয়েছি। মেয়েটা টপ আর স্কার্ট পড়ে বেশির ভাগ সময়। এতক্ষনে বুঝে গেছি ও ব্রা পড়েনি, কিন্তু প্যান্টি আছে নীচে। গেঞ্জিটা তুলে দিতেই ওর জমাট.. গরম.. মসৃন.. কিন্তু অদ্ভুত নরম মাই দুটো খাড়া খাড়া বোঁটা নিয়ে আমার মুখের সামনে ওঠানামা করছে।

আমি জিভ সরু করে বা দিকের মাইয়ের বোঁটার চারপাশটা চেটে দিতে গোলাপের শরীরটা কেঁপে উঠলো। তার শরীরের দাঁড়িয়ে যাওয়া লোম আর বোঁটার পাশে স্পষ্ট হয়ে ওঠা এরিওলা গুলো চোখ এড়ালো না আমার। একটা মাই হা করে মুখে ঢুকিয়ে নিতেই উফফফফফ্ বলে একটা শব্দও করেই ওর পুরো শরীরটা ঝাঁকুনি দিলো। আর আমার বাড়াটা আরও জোরে চেপে ধরে মাইটা ঠেসে ঢুকিয়ে দিতে চাইলো আমার মুখের ভিতর। আমি চুসতে শুরু করলাম গোলাপের এর গোলাপ-কুঁড়ির মতো মাই এর বোঁটা।

আমার প্রতিটা চোষায় ও কেঁপে কেঁপে উঠছে। আর মাইটাকে ঠেলে আমার মুখের আরও ভিতরে ঢুকিয়ে দিতে চাইছে। আমি মাই চুষতে চুষতে ওর পাছায় হাত দিলাম। কী জমাট পাছাটা! আর চামড়া এত মসৃন যে হাত পিছলে যায়!

প্যান্টিটা ঝামেলা করছে, তাই হাতটা ওর পাছার খাঁজে ঢোকাতে পারছি না। ওদিকে গোলাপ এমন ভাবে আমাকে জড়িয়ে ধরে মাই চোষাচ্ছে যে প্যান্টিটা খুলতেও পারছি না। অগত্যা প্যান্টির সাইড দিয়ে আঙ্গুল ঢুকিয়েই ওর খাঁজটার গভীরতা মাপতে লাগলাম।

আঙ্গুলটা যখন পাছার খাঁজে ঘসছি সেটা হঠাৎ ওর পাছার ফুটোতে ঘষে গেলো। ইলেকট্রিক শক লাগা মানুষ এর মতো চমকে উঠে কোমর তুলে দিলো গোলাপ। বাড়াটা এতোক্ষণ শক্ত হলেও নীচের দিকে মুখ করে ছিল ওর তলপেট এর চাপে। গোলাপ সেটা কে ধরে রেখে চটকাচ্ছিল। চমকে উঠে কোমর তুলতেই বাড়াটাও মুক্ত হয়ে সোজা দাঁড়িয়ে গেলো। শকটা সামলে গোলাপ যখন কোমর নামলো, একটা লোহার রোড এর মতো বাড়াটা গুঁতো মারল সোজা ওর গুদে।

আমি তো আগেই ওর পাছা টিপছিলাম, বাড়া জায়গা মতো সেট হতেই আমি পাছাটা ধরে আরও নীচের দিকে চেপে দিলাম। ওর পুরো গুদ এ ঘষে গেলো আমার বাড়া। ক্লিটোরিসে গরম শক্ত বাড়ার ঘষা সহ্যের শেষ সীমায় নিয়ে গেলো তাকে। গোলাপ উউউউ...... মাআআআ.... আহহহহহহ্...... বলে আমাকে জড়িয়ে ধরে গলাটা কামড়ে ধরলো।

আমি ওই অবস্থায় ওকে জড়িয়ে ধরে পালটি খেয়ে ওর উপরে উঠে এলাম। ঘোর লাগা চোখে আমার দিকে তাকলো গোলাপ। তারপর আমার মুখটা দু হাতে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলো। এবার আমি ওর টপ টেনে পুরো খুলে দিলাম।

কিছুক্ষন ওর মাই দুটো নিয়ে খেলা করলাম। টিপলাম… চাটলাম… চুষলাম… অল্প অল্প কামড়ালামও… হাসি হাসি মুখ করে বড়ো বড়ো গরম নিশ্বাস ফেলতে ফেলতে আমার আদর এর অত্যাচার সহ্য করতে লাগলো গোলাপ। মাঝে মাঝে উত্তেজনা চরমে পোঁছে গেলে দাঁত দিয়ে নিজের ঠোঁট কামড়ে ধরছে, তা ছাড়া সারাক্ষন গলা দিয়ে আদুরে বেড়ালের মতো একটা শব্দ করে যেতে লাগলো।

ওর মুখ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে এই সুখ এর আবেশ থেকে ও বেরোতে চাইছে না… আরও… আরও… আরও অনেকক্ষণ ধরে চলুক এই স্বর্গ-সুখ… ওর চোখের ভাষা তাই বলছে। কিন্তু সবে যে স্বর্গের দরজায় এসে দাঁড়িয়েছে সেটা বুঝতে পারেনি মেয়েটা। বুঝতে পারেনি আসল স্বর্গে কি অপেক্ষা করছে তার জন্য!

স্কার্টটা খুলে ছুঁড়ে ফেললাম। সবুজ প্যান্টিটা এতটা ভিজেছে যে গুদ এর কাছটাতে বটল গ্রীন কালার মনে হচ্ছে। জীবনে বোধ হয় প্রথম এত রস বের হয়েছে ওর গুদ দিয়ে। তাই ভিষণ পিচ্ছিল আর গাঢ় রসটা। প্যান্টি খুলতে গিয়ে আঙ্গুল স্লিপ করে গেলো। খুলে দিলাম প্যান্টি, কোমর তুলে আমাকে হেল্প করলো গোলাপ। একটা দারুন কাম উত্তেজক গন্ধে ভরে গেলো ঘরটা।

কিছু কিছু মেয়ের গুদে একটা উগ্র গন্ধ আঁশটে থাকে, মুখ দিতে বেশ কস্ট হয়। কিন্তু প্যান্টি খোলার সময় ওর গুদের রস লাগা আঙুলটা নাকের কাছে নিয়ে শুঁকতেই বুঝলাম গোলাপ সত্যিই পদ্মিনী টাইপ এর নারী। ওর শরীর এর কাম-গন্ধ যেমন উত্তেজক তেমন ভিষণ মিষ্টি। পুরুষরা পদ্মিনী নারীর শরীরের গন্ধে কীটপতঙ্গের মতো আকৃষ্ট হয় নিজেকে পুড়িয়ে মারার জন্য। আর গুদটার কথা কী বলবো। এত সুন্দর গুদ আমি আগে কখনও দেখিনি। ঠোঁট  গুলো এত ফোলা ফোলা যে ক্লিটটাকে পুরো ঢেকে দিয়েছে। জোড় করে ফাঁক না করলে ক্লিটটা দেখাই যায় না। কিন্তু ফাঁক করলে দেখা যায় দারুন গোলাপি রঙের বেদানার দানার মতো ক্লিটোরিস!

গুদ এর গন্ধটাও এত ভালো লাগছিলো যে ভেবেছিলাম অনেক্ষণ শুঁকবো। মুখটা কাছে নিয়ে যেতেই আমার গরম নিশ্বাস গুদে পড়া মাত্র গোলাপ আমার মাথাটা দু হাতে ধরে গুদ এর সঙ্গে চেপে ধরলো। পা দুটো যতোটা পারে ছড়িয়ে দিয়ে গুদটা আমার মুখে ঘষতে লাগলো।

ফাঁদে পড়া ইঁদুরের মতো আমার নাক মুখ আটকা পড়ে গেলো রসে চটচটে গোলাপের গোলাপি গুদে। আমি জিভ চালিয়ে দিলাম ওর গুদের চেরায়। চাটতে লাগলাম ওর সুগন্ধি ঈষৎ মিষ্টি, নোনতা কাম-রস। গোলাপ যেন পাগল হয়ে গেলো। গুদটাকে এপাশ ওপাশ করে আমার মুখে রগড়ে যাচ্ছে।

চুল এত জোরে খামচে ধরেছে যেন ছিঁড়ে নেবে মাথা থেকে। জিভটা গুদ এর চেরায় ঢুকিয়ে নীচ থেকে উপরে টান দিতেই খসখসে জিভটায় ঘসা খেলো ওর ক্লিট।

আআআআআআহহহহহহ্...…….! বলে এত জোরে চেঁচিয়ে উঠে আমার মাথাটা ধাক্কা মেরে সরিয়ে দিলো গোলাপ যে ভয় হলো সবাই জেগে না যায়। আমিও মুখটা সরিয়ে রাখলাম আবার চিৎকার করে এই ভয়ে। ও নিজেও ব্যাপারটা বুঝে সামলে নিয়ে চাপা গলায় বলল… প্লীজ.. তমাল দা… প্লীজ… বলে আবার মুখটা গুদ এর দিকে ঠেলে নিতে লাগলো।

আমিও আবার গুদে মুখ ডুবিয়ে দিলাম। এবার ওর ক্লিটটা মুখে নিয়ে জোরে জোরে চুষতে লাগলাম, আর একটা হাত বাড়িয়ে ডান দিকের মাইটা কচলে কচলে চটকাতে লাগলাম। গোলাপ উন্মাদের মতো ঘন ঘন কোমর তুলে আমার মুখে গুদ দিয়ে ঠাপ মারছে আর উহ…আঃ আঃ আঃ ঊঃ…উফ ওফ উফ ইসস্…উহ অযাযা ওহ্ গড সসসসসশ…. করে যাচ্ছে।

আমি জিভ এর মাথাটা ওর টাইট ফুটোতে ঢোকানোর চেষ্টা করলাম। এত টাইট যে ঠিক মতো ঢুকতে চাইছে না। এই মেয়ে আমার আট ইঞ্চি বাড়া নিতে পারবে তো? জীবনে নিজের আঙ্গুলও তো ঢুকায়নি গুদে মানে হয়। তবে অভিজ্ঞতা থেকে জানি পুর্ণ বয়স্ক যে কোনো গুদ যে কোনো সাইজ এর বাড়া অনায়সে ঢুকিয়ে নিতে পারে নিজের ভিতর। গুদ হলো হাইপার ইলাস্টিক অঙ্গ, শুধু হাইমেন একটু কম ইলাস্টিক বলে ওটা ছেঁড়ার সময় একটু ব্যাথা লাগে। তাই বাড়া ঢুকবে কি ঢুকবেনা তা নিয়ে আর চিন্তা করলাম না, জীভটা জোর করেই একটু ঢুকিয়ে দিলাম।

উফফফ.... ইসসস্...উফফফফফফফফফ্... করে শরীরটা মোচড় দিলো গোলাপ এর। আমি ছোট্ট ছোট্ট করে জিভটা ঢোকাতে বের করতে লাগলাম। সাথে সাথে নাক দিয়ে একনাগাড়ে ক্লিটটা ঘষে যাচ্ছি।

ঘরঘরে গলায় গোলাপ বলল… আআআহ… ইসসস্… তমাল দা…. এটা কী হচ্ছে আমার শরীরে…… আমি আর নিতে পারছি না…. এরকম হয় নাকি?…. আআআআহ… পাগল পাগল লাগছে…. কিছু করো প্লীজ…. উহ…. ছেড়ে দাও… আমাকে ছেড়ে দাও…. আমার হিসি পেয়েছে…ছাড়ো ছাড়ো….ঊঊঊঃ।

মনে মনে হাসলাম। অনভিজ্ঞ গোলাপ জীবনের প্রথম অর্গাজম এর ক্লাইম্যাক্সকে হিসি পেয়েছে মনে করছে। আমি ওর কথায় কান না দিয়ে আরও জোরে গুদ এ জীভটা ঢুকতে বের করতে লাগলাম।

বেঁকে গেলো গোলাপ। পিঠটা বেড থেকে শূন্যে তুলে ফেলে গুদ আরও ফাঁক করে দিলো যাতে জিভ আরও ভিতরে ঢোকে।

এখন ওর গুদ এর দরকার আরও মোটা.. আরও লম্বা কিছু… যেটা ওর সব গুলো নার্ভ পয়েন্টকে একসাইটেড করবে। কিন্তু সেটা না পেয়ে ও ছটফট করছে। আমি সেই ঘাটতি পুরণ করতে জিভ ঢোকানোর সাথে সাথে আঙ্গুল দিয়ে ক্লিট রগড়াতে লাগলাম আর অন্য হাতে মাই এর বোঁটা মোচড় দিতে থাকলাম।

আর পারলো না গোলাপ…. অসহ্য সুখে ছটফট করতে করতে আবোল তাবোল বকতে লাগলো….. উফফফ উফফফ ইসসস্…. ঊঃ একি হলো আমার…. আঃ আঃ ঊঊগগঘ…. বেরিয়ে যাবে আমার হিসি বেরিয়ে যাবে তো…. উফফফফফ তোমায় ছাড়তে বললাম না?…. আঃ উহ ওহ উফফফফ….. পারছি না আমি আর পারছি না… গেলো গেলো সব বেরিয়ে গেলো গো… মাআআ গোওওও..... আমায় বাচাও….... আমি মরে যাচ্ছি গো…..উহহহহ…আআগঘ…ঊঊকককককগ…..!!!

৫/৬টা তল ঠাপ আমার মুখে দিয়ে ধপাস্ করে এলিয়ে পড়লো বেডে। থর থর করে কাঁপতে কাঁপতে অনেকখন ধরে ওর অর্গাজম হলো… জীবনের প্রথম রাগ মোচন….. গোলাপ এখন আর এই পৃথিবীতে নেই… কোনো এক অজানা স্বর্গ সুখের সাগরে ভাসছে। আমি ওকে ডিস্টার্ব না করে পুরো সুখটা উপভোগ করতে সময় দিলাম…….।

অনেকক্ষণ নিস্তেজ হয়ে পরে থেকে জীবনের প্রথম যৌন সুখ আর অর্গাজম এর স্বাদ তারিয়ে তারিয়ে উপভোগ করলো গোলাপ। কিন্তু আমি তখন অভুক্ত বাঘ…. আমার ভিতরের জন্তুটা ক্ষুধায় গর্জন করছে।

আমি গোলাপ এর পাশে শুয়ে ওর সারা গায়ে হাত বুলিয়ে দিতে লাগলাম। আস্তে আস্তে মালিস করছি ওর মাই দুটো। পুরুষ কঠিন হাত এর ছোঁয়াতে আবার টাইট হয়ে গেল মাই। বোঁটা দাঁড়িয়ে গেল। সারা মাইতে কাঁটা দেয়ার মতো লোমকূপ জেগে উঠেছে… বোঁটা গুলো অল্প অল্প কাঁপছে। আমি আবার মুখটা ওর মাই এর উপর নিয়ে বোঁটা চাটতে লাগলাম। বোঁটার চারপাশে সার্ক্যুলার ওয়েতে জিভ ঘষছি। আর অন্য হাত দিয়ে ওর রস এ ভেজা গুদটা ঘষছি। চোখ মেলে চাইলো গোলাপ। প্রথমিক উত্তেজনা প্রশমিত হওয়ায় এখন বোধ হয় একটু লজ্জা পাচ্ছে…. আমার দিকে ঘুরে আমার বুকে মুখ লুকালো।

আমি কানের কাছে মুখ নিয়ে ডাকলাম…… গোলাপ…. ও মুখ না তুলে আহ্লাদি গলায় উত্তর দিলো….উম্ম?

বললাম কেমন লাগছে সোনা?

ও বলল জানিনা যাও….. আমি আর কিছু না বলে হাত আর জিভের খেলা চালিয়ে যেতে লাগলাম। একটু পরে গোলাপ হাত বাড়িয়ে আমার বাড়াটা ধরে নিলো…. চামড়াটা উপর নীচ করতে লাগলো।

আমি দুষ্টুমি করে বললাম…. আমার ওটা কে একটু আদর করবে না?

ও বলল ধাৎ!….. তারপর একটু চুপ করে থেকে বলল… কিভাবে করবো বলে দাও!

আমি বললাম ও তোমার চুমু খেতে চাইছে….

ও বলল… ঈমাআ… ইশ কী অসভ্য!… না না না আমি কিছুতেই পারবো না…… বলল কিন্তু দুষ্টুমি করে আমার বুকে মুখ ঘষে চুমু খেতে খেতে নীচের দিকে নেমে গেল। অনেক্ষণ আমার তলটেপে চুমু খেতে লাগলো। বাড়াতে চুমু খাবে কী না বোধ হয় ঠিক করতে পারছে না।

আমার বাড়াটা অনেক আগে থেকেই প্রি-কামে ভিজে আছে… ও তল পেট এর কাছে মুখ নিয়ে যেতেই সেটার উগ্র গন্ধ পেলো আর আবার জেগে উঠলো….বেশ বুঝতে পারছি গন্ধটা শুঁকছে অনেক সময় নিয়ে। ঘন ঘন নিশ্বাস পড়ছে ওর… ক্রমাগত উহ আহহ আঃ আঃ উমমমম... করে চলেছে। নিজের সাথে যুদ্ধ করে এক সময় হেরে গেলো।

চকাস করে চুমু খেলো আমার চামড়া নামানো বাড়ার ভেজা মাথায়…. প্রথমে একবার…. দুবার…. তিনবার। তারপর বারবার…. পাগলের মতো চুমু খেয়েই যাচ্ছে আর বাড়াটা মুখে ঘসছে। এক সময় হাঁ করে মুখে ঢুকিয়ে নিলো বাড়াটা…. চুষতে লাগলো… অনভিজ্ঞ বাড়া চোষা… তবু ওর আগ্রাসন আর মুখের উত্তাপ আমার ভিষণ ভালো লাগছিলো।

আমি ওর মাই দুটো জোরে জোরে চটকাতে লাগলাম। মাঝে মাঝে হাত বাড়িয়ে পাছাও টিপে দিছি…. হঠাৎ মুখ তুলল গোলাপ। বলল…. এইই!!!

আমি বললাম কী সোনা?

ও বলল জানি না যাও…. তুমি ভিষণ বাজে… সব বলা যায় বুঝি মুখে?

আমি বুঝলাম ও কি চায়! আমি ওকে চিৎ করে দিলাম। পা দুটো দু পাশে ছড়িয়ে দিলাম। হাঁটু গেড়ে বসলাম ওর দু পায়ের মাঝে। বাড়াটা হাতে ধরে ওর গুদের উপর ঘষতে লাগলাম।

 আআআহ....আহহহ্..... ইসসসসসসশ….. উফফফফফফফ…. চোখ বড় বড় করে ঘন শ্বাস ফেলতে ফেলতে গোলাপ অপেক্ষা করতে লাগলো ওর প্রথম সর্বনাশ এর মধুর সুখের। আমি ওর গুদ পরীক্ষা করে বুঝলাম এমনি ঢোকালে মেয়েটা সহ্য করতে পারবে না। উঠে ড্রেসিং টেবিলে রাখা কোল্ড ক্রীমের কৌটোটা নিয়ে এলাম। আগে ভালো করে বাড়ায় ক্রীম মাখলাম। তারপর আঙ্গুল দিয়ে ওর গুদে ক্রীম ঢুকিয়ে দিতে লাগলাম ঘষে ঘষে।

ইসস্ ইসস্ উহহহ্… আহ্ আআহ্ উউহ্ কি করছো তমাল দা.. ইসসসসসস্ কী সুখ গো… গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়তেই সুখে ছটফট করে উঠলো গোলাপ।
Tiger
[+] 7 users Like kingsuk-tomal's post
Like Reply
#3
A very good beginning.
Like Reply
#4
Rainbow 
আমি বললাম এর পর যা করবো একটু ব্যাথা পাবে সোনা। একটু সহ্য করে থেকো… তারপর এর চেয়েও বেশি সুখ পাবে।

গোলাপ বলল হ্যাঁ আমি শুনেছি প্রথম বার একটু কষ্ট হয়…. হোক… আমি চরম সুখ পাওয়ার জন্য সব কষ্ট সহ্য করতে পারি। করো তুমি যা করবে তমাল দা। আমাকে শুধু নারী হয়ে জন্মানোর সুখ উপভোগ করাও।

আমি এবার বাড়ার মাথাটা ওর গুদে সেট করে ঝুঁকে ওর ঠোটে চুমু খেলাম উম্মাহ্। আমার ঠোঁট ওর ঠোঁটের উপর পেয়ে ও খুব করে চুষতে লাগলো। এই সুযোগে আমি একটা ঠাপ দিয়ে বাড়াটা গেঁথে দিলাম ওর গুদ এর ভিতর।

হাইমেন ছেড়ার যন্ত্রণায় গোলাপ চেঁচিয়ে উঠলো। আমি ঠোঁট দিয়ে ওর মুখ বন্ধ করে  জড়িয়ে ধরলাম বুকের ভিতর। মেয়েটা ব্যাথায় আমার বুকের ভিতর মোচড়াতে লাগলো। চোখের কোল বেয়ে জল গড়িয়ে পড়ছে। আমি ওর ঠোঁট ছেড়ে দিয়ে জিভ দিয়ে চেটে দিলাম জলটা।

এতোক্ষণ বাড়াটা না নাড়িয়ে শুধু ঢুকিয়ে চেপে রেখেছিলাম। আবার কোমর নাড়তে গোলাপ ব্যাথা পেলো… উফফফফ আঃ আঃ আঃ তমাল দা ভিষণ লাগছে তো?…. আরাম তো লাগছে না?

আমি বললাম এখনই লাগবে সোনা… আর ২/৩ মিনিট সহ্য করো…

গোলাপ বলল কিন্তু আমার তো খুব কস্ট হচ্ছে?

আমি উত্তর না দিয়ে ওর একটা মাই মুখে নিয়ে জোরে জোরে চুসতে লাগলাম। আর আঙ্গুল দিয়ে ওর ক্লিট রগড়াতে লাগলাম। গুদ আবার রসিয়ে উঠলো। যৌন উত্তেজনা বাড়লে ব্যাথা কমে যায়… আবার অনেকসময় বেশি ব্যাথাও যৌন উত্তেজনা বাড়ায়।

কোনটা হলো জানি না… গোলাপ এর ব্যাথা কমে সুখ ছড়িয়ে পড়তে লাগলো দেহ জুড়ে। আআআহ… ওহ ওহ ওহ আহহ ওফ ওফ উফ… হ্যাঁ হ্যাঁ এবার ভালো লাগছে তমাল দা… আগের চেয়ে অনেক ভালো… দাও দাও আমাকে এবার সুখের সাগরে ভাসিয়ে দাও সোনা আআআআহ….!!

আমি কোমরটা স্লো মোশনে নাড়াতে লাগলাম। গুদ থেকে রস মাখা বাড়া বেরিয়ে আসছে আবার ঢুকে যাচ্ছে ধীর গতিতে। আমি চাইছিলাম জোরে করার কথাটা গোলাপই বলুক তাই স্পীড বাড়াচ্ছিলাম না।

ঠিক তাই হলো… অধৈর্য হয়ে গোলাপ বলল…. উফফফফফ কী করছ তুমি?… আরো জোরে করো না…. এত আস্তে আরাম লাগছে না তো…. জোরে জোরে গুঁতো দাও না…. উহ উহ উহ ঊঃ।

আমি এবার গতি বাড়ালাম ঠাপ এর…. ইয়েস ইয়েস মোর মোর প্লীজ.... মোর হার্ডার ঊঃ…..!

আমি তবু স্পীডটা কন্ট্রোল করলাম। এবার গোলাপ এর আর সহ্য হলো না। আমাকে জড়িয়ে ধরে নিজেই গুদ তোলা দিতে থাকলো জোরে ঢোকানোর আশায়… আর সব লজ্জা ভুলে বলতে থাকলো…

ইসস্ ইসস্ প্লীজ তমাল ফাস্ট ফাস্ট ফাস্টার…. ফাক্ মী… ফাক্ মী হার্ড…. আরও জোরে আআআআহ।

এবার আমিও ঠাপ এর গতি এক ধাক্কায় অনেক গুণ বাড়িয়ে দিলাম। আর বললাম হ্যাঁ সোনা এবার তোমাকে খুব চুদব আমি।

আমার মুখে চোদা শব্দটা শুনে বোধ হয় ওর কান গরম হয়ে উঠলো বলল উফফফফফ্... ইসসসসসসসসসস্…...... আআআহ বলো বলো আবার বলো।

আমি বললাম চুদছি তোমাকে গোলাপ তোমাকে চুদে চুদে খুব সুখ দেবো সোনা।

ও বলল আঃ আঃ আঃ দাও দাও দাও তমাল দাও… আরও সুখ দাও আমাকে…. চোদো!! আমাকে চোদো!!!!….. ইসসসসসশ আরও জোরে জোরে চোদো…. ছিঁড়ে ফেলো আমার পুসি…. উহহহহহহ্!

আমি বললাম হ্যাঁ চুদে চুদে তোমার গুদটা ছিঁড়ে ফেলবো আমি… আমার বাড়া দিয়ে চুদে ফাটিয়ে দেবো তোমার গুদ।

গুদ!… বাড়া!… চোদা!… কথা গুলো শুনে গোলাপ লজ্জা আর উত্তেজনায় কাঁপতে লাগলো। আমি ভিষণ জোরে ঠাপ দিয়ে দিয়ে চুদতে লাগলাম ওকে। ও সুখের সাগরে ভাসতে লাগলো চোদন খেয়ে।

ওঃ গোওও…. এত সুখ…. এত সুখ…. দাও দাও আরও চোদা দাও আমাকে…. আমার গুদ ফাটিয়ে দাও তোমার বাড়া দিয়ে….. আরও জোরে ওহ ওহ ওহ আমি আর পারছিনা এ সুখ সইতে… ওহ ওহ ওহ আআআহ …!!!

দুজনেই অনেক্ষণ ধরে দুজনের দিকে কোমর ধাক্কা দিচ্ছি…. বাড়াটা ভিষণ জোরে গুদে ঢুকছে বেরোচ্ছে…. গোলাপ এর পক্ষে আর ধরে রাখা সম্বব নয় গুদের জল… এই প্রথম চোদাচ্ছে মেয়েটা। প্রথম গুদ মারানোর সুখে প্রায় পাগল হয়ে উঠেছে গোলাপ।

ঊহ আঃ আঃ আঃ ঊঊঊগগঘ…. উইইই…… আমার আবার কী যেন বেড়বে…. থেমো না থেমো না আরও আরও দাও…. ঢোকাও ঢোকাও… ঢোকাতে থাকো….. আমি ছেড়ে দিচ্ছি সব…. কী যেন বেরিয়ে আসছে…. চোদো চোদো চোদো … চুদউউউউউ….উহ…….আআএকককগগগজ্জ্জ্……ঊঊগঘ…..ইসসসসসসসশ………..!!!

আবার বাড়াটা ভীষণ জোরে গুদ দিয়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলো গোলাপ। আমি  চোদা থামালাম না। তলপেট ভারী হয়ে এলো একসময়। ঠিক মাল বেরোবার আগেই বাড়াটা টান দিয়ে গুদ থেকে বের করে নিলাম। জানি না মেয়েটা সেফ পীরিয়েডে আছে কিনা। তাই রিস্ক নিলাম না….

ঝলকে ঝলকে গরম ফ্যাদা গোলাপ এর তলপেটে আর বুকে পড়তে লাগলো…. সব টুকু উগরে দিয়ে আস্তে আস্তে শান্ত হলো আমার বাড়া।

এভাবে অনেক্ষণ সুখের আবেশে শুয়ে থাকার পর উঠে নিজের ঘরে চলে গেলো গোলাপ। এর পর আরও তিন দিন আমি ছিলাম ব্যাঙ্গালোরে। রোজ রাতেই চুদেছি গোলাপকে। সে গল্প সুযোগ হলে পরে কোনদিন লিখবো।
Tiger
Like Reply
#5
Darun golpo osadharon
Like Reply
#6
(13-11-2022, 06:19 PM)Dushtuchele567 Wrote: Darun golpo osadharon

Shy Namaskar
Like Reply
#7
সুন্দর গল্প।
Like Reply
#8
(13-11-2022, 06:19 PM)Dushtuchele567 Wrote: Darun golpo osadharon

Shy Namaskar
Like Reply
#9
Khub valo laglo
Like Reply
#10
(13-11-2022, 07:50 PM)S.K.P Wrote: সুন্দর গল্প।

Shy Namaskar
Like Reply
#11
(14-11-2022, 07:17 AM)chndnds Wrote: Khub valo laglo

Shy Namaskar
Like Reply
#12
প্রতিটা গল্প খুব ভালো হয় আপনার তবে এগুলো অনেক আগেই পড়েছি। নতুন কোনো গল্প লিখছেন না কেনো?
Like Reply
#13
(15-11-2022, 08:40 AM)Arctic woolf Wrote: প্রতিটা গল্প খুব ভালো হয় আপনার তবে এগুলো অনেক আগেই পড়েছি। নতুন কোনো গল্প লিখছেন না কেনো?


সময়ের অভাব ব্রাদার। তবে নতুন ও পাবেন জলদি। এই গল্পগুলো আগে এই সাইটেই ছিলো। সাইট বন্ধ হবার পর এসে দেখি আমার গল্প হয় কেউ নিজের নামে চালাচ্ছে অথবা যারা আমার নাম ব্যবহার করছে, সেগুলোতেও অসংখ্য ভুল। যারা নতুন পড়ছেন তারা আমাকেই তার জন্য দায়ী করছেন। আসলে আমি বেশিরভাগ গল্পই ইংরাজি ফন্টে লিখেছিলাম। একটা সাইটে কামদেব বলে একজন মহান চটি লেখক সব নিজের নামে চালিয়েছে। সেই জন্য আগে নতুন পাঠক/পাঠিকাদের জন্য আমার পুরানো গল্প গুলো নিজেই পোস্ট করছি। অন্তত তারা জানুক তো যে এগুলো আমারই গল্প?
[+] 3 users Like kingsuk-tomal's post
Like Reply
#14
অপেক্ষায় থাকলাম আপনার নতুন গল্পের জন্য।
Like Reply
#15
(15-11-2022, 03:14 PM)kingsuk-tomal Wrote: সময়ের অভাব ব্রাদার। তবে নতুন ও পাবেন জলদি। এই গল্পগুলো আগে এই সাইটেই ছিলো। সাইট বন্ধ হবার পর এসে দেখি আমার গল্প হয় কেউ নিজের নামে চালাচ্ছে অথবা যারা আমার নাম ব্যবহার করছে, সেগুলোতেও অসংখ্য ভুল। যারা নতুন পড়ছেন তারা আমাকেই তার জন্য দায়ী করছেন। আসলে আমি বেশিরভাগ গল্পই ইংরাজি ফন্টে লিখেছিলাম। একটা সাইটে কামদেব বলে একজন মহান চটি লেখক সব নিজের নামে চালিয়েছে। সেই জন্য আগে নতুন পাঠক/পাঠিকাদের জন্য আমার পুরানো গল্প গুলো নিজেই পোস্ট করছি। অন্তত তারা জানুক তো যে এগুলো আমারই গল্প?

যেই মহান (!) চটি লেখক আপনার গল্প চুরি করে " কামদেব" নামে চালিয়েছে, সে লেখকের নামটিও চুরি করেছে।
এই ফোরামে কামদেব দাদা নিয়মিত লিখছেন। উনি একজন বিখ্যাত লেখক।
Like Reply
#16
সুন্দর গল্প।গল্প ছোট হলেও আপনার লেখার মধ্যে একটা টান আছে।নতুন লেখার অপেক্ষায়।
Like Reply
#17
(15-11-2022, 09:52 PM)S.K.P Wrote: যেই মহান (!) চটি লেখক আপনার গল্প চুরি করে " কামদেব" নামে চালিয়েছে, সে লেখকের নামটিও চুরি করেছে।
এই ফোরামে কামদেব দাদা নিয়মিত লিখছেন। উনি একজন বিখ্যাত লেখক।

আমি এই ফোরামের কথা বলছি না, সেটা অন্য সাইট। বাংলাচটিকাহিনী ডট কম। হতে পারে আপনি যা বলছেন সেটা ঠিক, আজকাল চুরি তো সব কিছুই হচ্ছে, নাম হতে অসুবিধা কি?
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
#18
দারুন লাগলো , এটা আগে পড়া ছিল না ...


clps yourock
Like Reply
#19
(16-11-2022, 03:20 PM)ddey333 Wrote: দারুন লাগলো , এটা আগে পড়া ছিল না ...


clps yourock

Shy Namaskar
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply
#20
গোলাপের মতই একটি গল্প
অসংখ্য বার পড়েছি।
আপনার নতুন গল্পের অপেক্ষায়।


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)