Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
তাজা খেজুরের রস
#1
তাজা খেজুরের রস

লেখক→সুমিত রায়

শীতকাল মানেই নতুন গুড় বা খেজুর গুড়। সেটা তরল নলেন বা পয়রা গুড় ও হতে পারে, অথবা সামান্য শক্ত পাঠালি গুড় ও হতে পারে। অর্থাৎ লিকুইড বা সলিড যেটাই খাবেন, স্বাদ এবং মিষ্টতায় খেজুরের গুড় অতুলনীয়।


এই গুড় তৈরী হয় খেজুরের রস থেকে। সেই রস, যেটা ভোরবেলায় পান করার সুযোগ পেলে মন আনন্দে ভরে যায়। তবে এই আঠালো রস যদি মিষ্টি না হয়ে সামান্য নোনতা হয়, তাহলে কেমন লাগবে? এবং সেই নোনতা রস কোথায়ই বা পাওয়া যাবে?

সেই তাজা নোনতা রস কিন্তু খেজুর গাছ থেকে পাওয়া যাবেনা। পাওয়া যাবে, অবিবাহিত কামুকি নবযুবতীর অব্যাবহৃত গুদ থেকে! হ্যাঁ বন্ধু, খেজুর রসের প্রশংসায় সবাই পঞ্চমুখ হন, কিন্তু যাঁহারা কোনও নবযুবতীর পরিপক্ব গুদে মুখ দিয়ে তাজা যৌনরস খাবার সুযোগ পেয়েছেন, তাঁরা নিশ্চই স্বীকার করবেন, এই রস স্বাদে ও গন্ধে খেজুরের রসের থেকে অনেক বেশী সুস্বাদু।

হ্যাঁ বন্ধুগণ, আমিও এক রূপসী অবিবাহিতা নবযুবতীর উদ্গমে মুখ দিয়ে ওই তাজা নোনতা সুধাপান করার সুযোগ পেয়েছিলাম। এবং রসটা খাইয়েছিল আমারই এক বন্ধু মৃণালের সমবয়সী কামাতুর দিদি অর্থাৎ মনীষাদি।

মনীষাদি বয়সে আমার ও মৃণালের থেকে প্রায় এক বছর বড়, সবে কুড়িটা বসন্ত দেখেছে। মনীষাদি প্রায় ৫’৭” লম্বা, স্লিম গঠন হলেও তার ফিগার খূবই বিকসিত। অবিবাহিত অবস্থাতেই মনীষাদি ৩৪সি সাইজের ব্রা পরে, অর্থাৎ বুঝতেই পারছেন বয়স ও শারীরিক গঠনের তুলনায় তার মাইদুটো যঠেষ্টই বড়।

মনীষাদি পাশ্চাত্য পোষাকে খোলামেলা থাকতেই পছন্দ করে তাই মৃণালের বাড়ি গেলে প্রায়শঃই আমি মনীষাদির মাইদুটোর বেশ কিছু অংশ এবং মাঝের গভীর খাঁজ দর্শন করার সুযোগ পেয়ে যাই। মনীষাদি নিজেও খোলামেলা পোষাকে ছোটভাইয়ের বন্ধুর সামনে আসতে একটুও দ্বিধা করেনা। আমি মৃণাল এবং মনীষাদি তিনজনেই সমবয়সী বন্ধুর মত একসাথেই গল্প করি।

একদিন মনীষাদির অনুপস্থিতিতে মৃণাল আমায় বলল, “বিনয়, তোকে একটা কথা বলছি, কাউকে বলবিনা কিন্তু। আমার দিদি দিনদিন ভীষণ কামুকি হয়ে উঠছে, রে! তুইও নিশ্চই তার শরীরের বিশেষ অঙ্গে এবং অংশে দ্রুত বৃদ্ধি লক্ষ করেছিস। উঠতি যৌবনের ধাক্কায় সে খূবই কষ্ট পাচ্ছে। হ্যাঁ রে, তার কষ্ট আমি ভালই অনুভব করতে পারছি, কারণ আমি আড়াল থেকে দিদিকে একান্তে নিজের গুদের ভীতর সরু বেগুন ও মোমবাতি ঢুকিয়ে নাড়াতে নাড়াতে কামুক সীৎকার দিতে শুনেছি।

যেহেতু এখন দিদির বয়স মাত্র কুড়ি বছর, এবং বাবা মায়ের ইচ্ছা সে আরো বেশী পড়াশুনা করে কোনও নামী সংস্থায় উচ্চ পদে নিযুক্ত হউক, তারপর তার বিয়ের ব্যাবস্থা করবে। কিন্তু আমি লক্ষ করছি দিদি যৌবনের নেশায় দিনের পর দিন পড়ালেখায় যঠেষ্টই অবহেলা করছে।

আমার মনে হচ্ছে এই মুহর্তে দিদির প্রয়োজন কোনও সমবয়সী পুরুযের সোহাগপূর্ণ আলিঙ্গন এবং উলঙ্গ শারীরিক মিলন! দিদির শরীরের বিশেষ অঙ্গে ও অংশে সেই পুরুষের হাত এবং মুখের স্পর্শ এবং অবশেষে …… না, মনীষা আমার দিদি, তাই বলতে দ্বিধা হচ্ছে! তবে দিদিকে এই মুহুর্তে আর অন্য কোনও ভাবে শান্ত এবং পরিতৃপ্ত করা সম্ভব নয়।

আচ্ছা বিনয়, তুই কি এই দায়িত্বটা বহন করতে রাজী আছিস? বুঝতেই ত পারছিস আমি ওর ছোট ভাই, তাই দিদির পরিতৃপ্তির জন্য তার সাথে নিষিদ্ধ সম্পর্কে জড়াতে আমার দ্বিধা হচ্ছে। কিন্তু তুই ত আমাদের পরিবারের সদস্য নয়, তাই তুই কি আমার দিদিকে যৌনতৃপ্ত করবি?”


আমি নির্বাক শ্রোতা হয়ে মৃণালের কথাগুলো শুনছিলাম। যদিও ঐসময়ে আমার শরীরেও যৌবনের প্লাবন এসে গেছিল এবং আমার স্বীকার করতেও দ্বিধা নেই, যে দিনের পর দিন মনীষাদি কে খোলামেলা পোষাকে দেখার ফলে আমিও মনে মনে তার যৌবনে উদ্বেলিত উলঙ্গ শরীরটা ভাল করে উপভোগ করতে চাইছিলাম।

তাছাড়া আমি শুনেছিলাম কামোত্তেজিত নবযুবতীর পরিপক্ব গুদ থেকে নিসৃত তাজা কামরস খেজুরের রসের থেকেও অনেক বেশী সুস্বাদু হয় এবং চুদবার আগে সেই নারীর গুদে মুখ দিয়ে সোজাসুজি রস খাবার আনন্দটাই নাকি সম্পূর্ণ আলাদা। কিন্তু বন্ধুর কাছে প্রথম থেকেই তার দিদিকে ন্যাংটো করে চুদবার অতি আগ্রহ দেখানো কখনই সমীচীন হবেনা, বলে আমি নিজেকে নিয়ন্ত্রণে রাখলাম।

আমি কয়েক মুহুর্ত চিন্তা করার ভান করে বললাম, “ভাই মৃণাল, তোর দিদি মানে সে আমারও দিদি, তবে প্রায় সমবয়সী হবার কারণে মনীষাদির সাথে এতদিন আমি বন্ধুর মতই মেলামেশা করেছি। হ্যাঁ, আমিও লক্ষ করেছি মনীষাদির মাইদুটো তার শারীরিক গঠন হিসাবে যঠেষ্টই বড় এবং পুরুষ্ট এবং কোমর সরু হওয়া সত্বেও তার পাছাটাও বেশ ভারী, যেটা কিনা যে কোনও ছেলেকেই প্রলোভিত করার ক্ষমতা রাখে, এবং আমিও তার ব্যাতিক্রম নই!
যেহেতু মনীষাদি খোলামেলা পাশ্চাত্য পোষাক পরতে ভালবাসে এবং সে ভাবেই সে আমার সামনেও থাকে, তাই দিনের পর দিন জামার উপরের অংশ দিয়ে তার আংশিক উন্মুক্ত পাকা আমের মত টুসটুসে মাইদুটো, এবং স্কার্টের তলা দিয়ে তার ভারী পাছাদুটো এবং লোমহীন পেলব দাবনাদুটি দেখে তার প্রতি আমার যঠেষ্টই লালসা হচ্ছে।

তাই মৌসুমিদির ক্ষুধা নিবারণের জন্য তার সাথে শারীরিক মিলনে আমি যথেষ্টই আগ্রহী, তবে মনীষাদি কি আমার সাথে যৌন সংসর্গ করতে রাজী হবে?”

মৃণাল হেসে বলল, “হবে হবে, আলবাৎ রাজী হবে! তুই তৈরী থাক, আমিই তাকে বুঝিয়ে সব ব্যাবস্থা করে দেব! তবে তোকে একটা অনুরোধ করছি! দিদির কিন্তু এখন অবধি কুমারীত্ব অক্ষত আছে, যদিও সে তার গুদে বেশ কয়েকবার বেগুন ও মোমবাতি ঢুকিয়েছে। তোরও এখন উঠতি যৌবন, তাই বলছি, প্রথমটা একটু আস্তে ….. করিস, যাতে দিদি খূব একটা ব্যাথা না পায়।”

পরের দিন যখন আমি মৃণালের বাড়ি গেলাম, তখন সেখানে মনীষাদিও উপস্থিত ছিল। আমি লক্ষ করলাম মনীষাদি আমার দিকে প্রায়শঃই কেমন যেন কামুক দৃষ্টি দিয়ে তাকাচ্ছে এবং অর্থপূর্ণ ভাবে মুচকি হাসছে। আমার মনে হল মৃণাল বোধহয় তাকে আমার সাথে মিলনের প্রস্তাব দিয়ে দিয়েছে এবং সেও তাতে পুরোপুরি রাজী হয়ে গেছে।

কয়েকদিন পর মৃণালের বাবা ও মা বেশ কিছু সময়ের জন্য বাড়ি থেকে বের হলেন। মৃণাল ফোন করে আমায় তাদের বাড়িতে আসতে বলল এবং অনুরোধ করল আমি যেন আসার সময় দোকান থেকে কণ্ডোম কিনে নিয়ে যাই।

আমি কিছুক্ষণের মধ্যেই মৃণালের বাড়িতে পৌঁছালাম। ঐসময় বাড়িতে শুধু মৃণাল ও মনীষাদি ছিল। মনীষাদির পরনে ছিল শর্ট স্কার্ট এবং একটা ঢিলে টী শার্ট, যার গলার বোতাম দুটি খুলে থাকার ফলে লাল ব্রেসিয়ার এবং দুটো মাইয়ের এবং তলার দিকে দুটো দাবনার বেশ কিছুটা অংশ উন্মুক্ত হয়ে গেছিল।


মনীষাদি লক্ষ করল আমি তার মাইয়ের উপর থেকে দৃষ্টি সরাতেই পারছিনা। সে আমার দিকে একটা মাদক হাসি ছুঁড়ে দিয়ে বলল, “বোস বিনয়! আর মৃণাল, তুই বাজার থেকে জিনিষগুলো কিনে নিয়ে আয়! ততক্ষণ আমি বিনয়কে সঙ্গ দিচ্ছি!”

মৃণাল অনুগত ভাইয়ের মত আমাকে অপেক্ষা করতে বলে থলি হাতে বেরিয়ে গেল। মৃণাল বেরিয়ে যাবার পর মনীষাদি সদর দরজা বন্ধ করে ঘরে ঢুকে আমার মুখোমুখি সোফায় বসল এবং হাঁটু ভাঁজ করে সামনের টেবিলের উপর পা তুলে দিল। এই ভাবে বসার ফলে মনীষাদির পেলব, লোমহীন, অতীব ফর্সা দাবনা দুটি পুরোপুরি ভাবে উন্মুক্ত হয়ে গেল এবং তার ছোট্ট প্যান্টিটাও স্পষ্ট দেখা যেতে লাগল। তার সাথে গুদের ফাটলের সঙ্গে লেগে থাকা প্যান্টির ভিজে অংশটাও আমার দৃষ্টি এড়াতে পারল না।

আমি মনে মনে ভাবলাম, তাহলে এই হল নবযুবতীর কামোত্তেজিত গুদ থেকে বেরুনো সেই টাটকা বিশুদ্ধ কামরস! যেটা আমি এতদিন ধরে পান করার অপেক্ষায় আছি! মৃণাল যখন তাকে বলেই রেখেছে তখন আমিই নিজেই তাকে প্রস্তাবটা দিয়ে ফেলি।

আমি মুচকি হেসে বললাম, “মনীষাদি, তুমি ত তোমার আসল যায়গাটা ছাড়া আমায় প্রায় সব কিছুই দেখিয়ে দিলে, এমনকি তোমার প্যান্টির ভিজে অংশটাও আমি দেখে ফেলেছি। আমি শুনেছি কুমারী নবযুবতীদের যৌনরস নাকি খূবই সুস্বাদু হয়। এখন ত বাড়িতে কেউ নেই, এমনকি মৃণালও, এই অবস্থায় তুমি কি আমায় তোমার ঐ তাজা যৌনরস পান করার একটু সুযোগ দেবে?”

মনীষাদি তার পা দুটো ফাঁক করে গুদটা আরো বেশী সুস্পষ্ট করে দিয়ে আমার দিকে মাদক দৃষ্টিতে তাকিয়ে মুচকি হেসে বলল, “ওঃহ বিনয়, তুই আমার খেজুর রস খেতে চাইছিস? আমায় মৃণাল আগেই বলেছিল, সেজন্য আজ বাবা মায়ের অনুপস্থিতিতে আমাকে আর তোকে একান্ত দেবার জন্য সে ইচ্ছে করেই বাজারে গেছে এবং বলেই গেছে সে দু ঘন্টার আগে ফিরবেনা। কাজেই তুই এখন নিশ্চিন্তে খেজুর রস খেতে পারিস!”

আমি উঠে গিয়ে মনীষাদির সামনে মেঝের উপর এমনভাবে বসলাম, যাতে তার গুদটা আমার মুখের সামনে এসে গেল। আমি প্যান্টির ভেজা যায়গায় আঙ্গুল দিয়ে বুঝতে পারলাম সেখানটা খূবই হড়হড় করছে। আমি স্কার্ট খুলে প্যান্টিতে টান দিতেই মনীষাদি এমন ভাবে পোঁদ বেঁকালো যাতে খূব সহজেই প্যান্টিটা নেমে এসে দাবনা ও পা দিয়ে গলে বেরিয়ে গেল। তারপর ……..?

তারপর আমি যা দেখতে পেলাম! সাক্ষাৎ স্বর্গ!! আমার বহু আকাঙ্খিত মখমলের মত নরম হাল্কা কালো বালে ঘেরা মনীষাদির সেই পরিপক্ব, অতীব সুন্দর, অব্যহৃত গোলাপি গুদ! যার সৌন্দর্যের বর্ণনা কোনও ভাষায় করা যাবেনা! মাইরি ছুঁড়িটা কি পুরুষ্ট গুদের অধিকারিণী! গুদের মুখ ও দুই পাশের দুই পাপড়িদুটো যৌনরসে ভিজে জবজব করছে! বুঝতেই পারলাম, মৃণাল যা বলেছে, সবই ঠিক, মনীষাদি অতিশয় কামুকি, তাই এখনই এত রস কাটছে!

আমি কোনও কিছু চিন্তা না করে মনীষাদির গুদে সোজাসুজি মুখ দিয়ে টাটকা খেজুর রস খেতে লাগলাম। সত্যি সে এক অসাধারণ অভিজ্ঞতা!

নবযৌবনা মনীষাদির গুদের লবনাক্ত রস মিষ্টি খেজুর রসের চেয়ে বহুগুন সুস্বাদু এবং মাদক! গুদ থেকে প্রচুর পরিমাণে রস কাটছিল। এই অসাধারণ সুযোগ পাইয়ে দেবার জন্য আমি মৃণাল কে মনে মনে অনেক ধন্যবাদ জানালাম।

গুদে মুখ দিয়ে রসপান করতে গিয়ে আমি উপলব্ধি করতে পারলাম অবিবাহিতা মেয়ে হিসাবে মনীষাদির যোনিপথ যঠেষ্টই চওড়া। আসলে চোদার অভিজ্ঞতা না থাকলেও মনীষাদি গুদে নিয়মিত বেগুন, কলা আর মোমবাতি ঢুকিয়ে তার যোনিপথটা যথেষ্টই চওড়া করে ফেলেছে। মনীষাদির ক্লিটটাও বেশ পুরুষ্ট এবং শক্ত হয়ে আছে।

আমি রস খাবার সাথে সাথে মনীষাদির কামোত্তেজিত ক্লিটে জীভ দিয়ে টোকা মারতে থাকলাম। মনীষাদি কামের তাড়ণায় ছটফট করতে লাগল আর তার গুদ দিয়ে কুলকুল করে রস বেরুতে লাগল। মনীষাদি তার দু হাত দিয়ে আমার মুখটা তার গুদের ফাটলে চেপে ধরে সীৎকার দিয়ে বলল, “উঃফ বিনয়, কি করছিস! আমার শরীরে আগুন জ্বলে যাচ্ছে যে! তুই তোর শক্ত কলা দিয়ে আমার শরীরে জ্বলতে থাকা আগুনটা নিভিয়ে দিবি ত?


আচ্ছা, তুই কি রকম পুরুষ, বল ত? জীভ দিয়ে ঘষে ঘষে আমার গুদটা লাল করে দিলি অথচ এখনও আমার টী শার্ট আর ব্রা খুললি না! ওরে, আমার মাইদুটো তোর পুরুষালি হাতের চাপ খেতে চাইছে রে! আমার বোঁটা দুটো শক্ত হয় উঠেছে! খুলে দে ভাই, তুই নিজের হাতে আমার টী শার্ট আর ব্রা খুলে দিয়ে আমায় পুরো ন্যাংটো করে দে, তারপর আমার মাইদুটো তোর শক্ত হাতের মুঠোয় নিয়ে পকপক করে টিপতে থাক!!”

এদিকে আমি তার শরীরের উর্দ্ধাংশ উন্মুক্ত করার আগেই মনীষাদির প্রথমবার চরমসুখ হয়ে গেল! মনীষাদি এমনিতেই অতি কামুকি, কিন্তু অনভিজ্ঞ হবার ফলে প্রথমবার গুদ চোষণের উত্তেজনা সহ্য না করতে পেরে আমার মুখের মধ্যে কুলকুল করে মদনরস খসিয়ে ফেলল।

ওঃহ, কামুকি মনীষাদির মদনরস স্বাদে গন্ধে অতুলনীয়! এটা তার যৌনরসের চেয়েও অনেক বেশী সুস্বাদু! কিছুক্ষণ পর যখন আমি মনীষাদিকে চুদবো তখন এই রস আমার বাড়ায় মাখামাখি হয়ে যাবে। যার ফলে তার গুদের মধ্যে আমার বাড়ার আন্দোলন অনেক বেশী বেড়ে যাবে। এবং এক সময় এই মদনরসই আমার বীর্য টেনে আনবে এবং তার সাথে মিশে যাবে!

কিন্তু না, সেটা হতে দেওয়া যাবেনা। নবযুবকের বীর্য ও নবযুবতীর মদনরস মিশে গেলেই মনীষাদির পেটে নতুন প্রাণ সঞ্চার হয়ে যাবার আশঙ্কা থেকে যাবে, যেটা এই মুহুর্তে কখনই কাম্য নয়! এবং সেজন্যই কণ্ডোমের প্রয়োজন! যেটা আমি সঙ্গে নিয়েই এসেছিলাম, আবার মৃণালও কিনে রেখেছিল, পাছে আমি কিনে আনতে ভুলে যাই!

আচ্ছা, মৃণাল কি ভেবে কণ্ডোমটা কিনে রেখেছিল? তারই বন্ধু নিজের ঠাটিয়ে থাকা বাড়ায় পরে নিয়ে সেটা তারই দিদির অব্যাবহৃত গুদে ঢুকিয়ে তাকে ঠাপিয়ে ঠাপিয়ে চুদবে? ভাবা যায়? মৃণালের ত্যাগ ও দুরদর্শিতাকে আমি মনে মনে কুর্নিশ জানিয়ে ছিলাম!

মনীষাদি প্যান্ট ও জাঙ্গিয়ার উপর দিয়েই আমার যৌনাঙ্গটা ধরে বলল, “এই বিনয়, তোর জিনিষটা বের কর না! দেখি ত, আমার ছোট ভাইটা কি বানিয়ে রেখেছে! এবং সেটা দিয়ে সে তার দিদিকে কতটা সুখী করতে পারবে!”

এতক্ষণ ধরে মনীষাদির তাজা উষ্ণ যৌনরস এবং শেষে মদনরস খাবার ফলে আমার যন্ত্রটা এমনিতেই প্যান্টের ভীতর ঠাটিয়ে উঠে লকলক করছিল এবং জাঙ্গিয়ার ভীতরেই তার ঢাকাটা গুটিয়ে গিয়ে লিঙ্গমুণ্ডটা বেরিয়ে এসেছিল। আমি মৌসুমীদর টী শার্ট আর ব্রা খোলার আগেই আমার প্যান্ট আর জাঙ্গিয়া নামিয়ে দিয়ে ঠাটিয়ে থাকা সিঙ্গাপুরী কলাটা তার সামনে ধরলাম।
মনীষাদি তার ডান পায়ের বুড়ো আঙ্গুল দিয়ে আমার বাড়া আর বিচিতে টোকা মেরে বলল, “বাঃবা বিনয়, জিনিষটা কি হেব্বী বানিয়েছিস রে! তুই ত মৃণালের সমবয়সী, তার মানে তোরও এখন আঠারো বছর বয়স, আর তাতেই এই সাইজ?? আমি ত ভেবেছিলাম এই বয়সে তোরটা হয়ত সরু মোমবাতির মতন হবে, কিন্তু এখন দেখছি মালটা পুরুষ্ট বেগুন বা সিঙ্গাপরী কলা! তোর ত দেখছি বাল খূবই ঘন হয়ে গেছে। তুই ত তাহলে প্রাপ্তবয়স্ক হয়েই গেছিস, রে! মনে হয়, মৃণালের যন্ত্রটাও এখন তোর মতই বড় হয়ে গেছে।


দশ বছর আগেও যখন মৃণাল পেচ্ছাব করত, আমি খেলার ছলে পিছন থেকে গিয়ে তার নুঙ্কুটা আমার হাতের মুঠোয় চেপে ধরতাম। মৃণাল তখন লজ্জায় রেগে গিয়ে আমার চুল টেনে ধরত। তারপর আমি আস্তে আস্তে বড় হতে লাগলাম। আমার মাসিক আরম্ভ হল এবং বুকটা ফুলে উঠতে লাগল। আমরা ভাই বোনে পরস্পর থেকে দুরে সরে যেতে লাগলাম। তারপর থেকে আমি আর কোনওদিন মৃণালের যন্ত্রটা দেখিনি বা স্পর্শ করিনি।

একসময় জামার উপর দিয়েই আমার মাইদুটোর অস্তিত্ব বোঝা যেতে লাগল। তারপর আমার গুদটা ফুলতে লাগল এবং তার চারপাশের লোমগুলো ঘন এবং মোটা হতে লাগল। তখন থেকেই কোনও যুবককে দেখলেই আমার গুদের ভীতর একটা অদ্ভুৎ শিহরণ হতে আরম্ভ হল এবং সেটা দিন দিন বাড়তেই থাকল।

যদিও আমি তোর সাথে ছোটবেলা থেকেই মিশেছি, তাও বেশ কিছুদিন ধরে তোর সুগঠিত শরীরের প্রতি আমার আকর্ষণ বাড়ছিল, কিন্তু আমি কোনওদিন তোকে সেটা মুখ ফুটে প্রকাশ করতে পারিনি।

আমি বেশ কিছুদিন ধরে তোকেও আমার পুরুষ্ট মাইদুটি, ফোলা পাছা, আর পেলব দাবনার দিকে লোলুপ দৃষ্টি তে তাকিয়ে থাকতে দেখেছি এবং তখন থেকেই আমার গুদে যৌনরস নিঃসরণের পরিমাণটাও যেন বেশ বেড়ে গেছে। মৃণাল বোধহয় আমার এই কামুক অবস্থা বুঝতে পেরেছিল তাই সে আমাকে তোর সাথে শারীরিক সঙ্গম করার পরামর্শ দিল। আমিও তখনই মৃণালের প্রস্তাব মেনে নিয়েছিলাম, কিন্তু তোর অনুমতি ও সানিধ্যের ব্যাবস্থা করার জন্য আমি তাকেই অনুরোধ করেছিলাম। আর তারপর …. আমি তোর সামনে ….. আজ এই অবস্থায়!”

আমি মনীষাদির শার্ট ও ব্রা খুলতে খুলতে বললাম, “হ্যাঁ গো দিদি, স্বীকার করছি, আমিও তোমার যৌবনে উদলে ওঠা শরীরের প্রতি ভীষণই আকৃষ্ট হয়ে গেছিলাম। আমি জেনেছিলাম অবিবাহিতা, কামুকি নবযৌবনার গুদ থেকে নিসৃত কামরস ভীষণই সুস্বাদু হয়, আর আজই আমি সেটা হাতে কলমে যাচাই করতে পারলাম! আমার কিন্তু তোমার যৌনরস তাজা খেজুরর রসের চেয়ে অনেক বেশী সুস্বাদু লেগেছে, গো! আচ্ছা মনীষাদি, তোমার এই কামরস দিয়ে গুড় বা পাটালি বানালে কেমন হয়? মিষ্টি না হউক, নোনতা ত হবে!”

মার কথায় মনীষাদি খিলখিল করে হেসে বলল, “না দেখছি, কামের তাড়ণায় তোর মাথাটাও পুরোপরি খারাপ হয়ে গেছে! আমার যেমন কোনও নবযুবকের লম্বা, মোটা আর শক্ত বাড়ার ঠাপের প্রয়োজন হয়ে পড়েছে, ঠিক তেমনই তোরও কোনও নবযুবতীর পরিপক্ব রসালো গুদের প্রয়োজন হচ্ছে! ঠিক আছে, আমরা দুজনে পরস্পরের শরীরের প্রয়োজন মিটিয়ে দেবো!”

আমি মনীষাদির সদ্য উন্মুক্ত পুরুষ্ট গোল ও খাড়া মাইদুটো কচলাতে কচলাতে বললাম, “দিদি, তোমার মাইদুটো কি সুন্দর, গো! কেমন খাড়া আর ছুঁচালো! এতদিন ধরে তুমি তোমার পোষাকের ভীতরে যে কি মুল্যবান সম্পত্তি লুকিয়ে রেখেছিলে, ভাবাই যায়না!”

মনীষাদি আমার ঠাটিয়ে থাকা ৭” লম্বা বাড়াটা হাতে নিয়ে কচলাচ্ছিল। জীবনে প্রথমবার কোনও রূপসী নবযুবতীর নরম হাতের ছোঁওয়ায় আমার বাড়াটা শক্ত কাঠ হয়ে ঝাঁকুনি দিচ্ছিল এবং কয়েক মুহর্তের ভীতরেই ফুটো থেকে উষ্ণ কামরস বেরিয়ে ডগায় এবং মনীষাদির হাতের মুঠোয় মাখামাখি হয়ে গেল।

মনীষাদি ইয়ার্কি মেরে বলল, “বিনয়, তুই যেমন এতক্ষণ তাজা খেজুর রস খেয়েছিস, আমিও এবার তাজা তালের রস খাবো! তোর যন্ত্রটা ত একটা তালগাছ, তাই তার থেকে বেরুনো রসটা হবে তালের রস!” এই বলে আমার ঢাকা গোটানো ঠাটিয়ে থাকা বাড়াটা নিজের মুখে ঢুকিয়ে নিয়ে চকচক করে চুষতে লাগল।

এতদিন যে মেয়েটি ছিল আমার বন্ধুর দিদি, বলতে হয় আমারও দিদি, সেই তখন আমার প্রেয়সী হয়ে উঠল এবং শীঘ্রই সে আমার শয্যাসঙ্গিনি হয়ে আমার সাথে যৌন সহবাসে লিপ্ত হতে চলেছিল! এবং যার প্রাথমিক খেলা আরম্ভ হয়েও গেছিল! এই কথা ভাবতেই আমার শরীর ভীষণ শিরশির করে উঠল।

আমি মনীষাদির চিবুকের তলায় হাত দিয়ে তার মুখটা উপর দিকে তুলে রেখে তার খোলা চুলগুলি পিছন দিকে টেনে ধরে রাখলাম যাতে বাড়া চোষার সময় চুলগুলো তার মুখের উপর না পড়ে। আমি আরো কিছুটা চাপ দিয়ে বাড়ার ডগটা মনীষাদির টাগরায় চেপে ধরলাম এবং তাকে মুখঠাপ দিতে আরম্ভ করলাম। মনীষাদি ললীপপের মত আমার বাড়া চুষছিল।

আর এটাই বোধহয় আমার ভুল হয়ে গেল! উঠতি বয়স, কোনও পূর্ব্ব অভিজ্ঞতা নেই, এমন অবস্থায় অতি কামুকি, অতি সুন্দরী, প্রাপ্তবয়স্কা নবযুবতী মনীষাদির অসাধারণ লিঙ্গ চোষণের চাপ সহ্য না করতে পেরে আমার বাড়া হঠাৎ ফুঁসে উঠতে লাগল। বীর্যস্খলন আসন্ন বুঝতে পেরে আমি মনীষাদির মুখ থেকে বাড়া বের করে নিতে চাইলাম কিন্তু মনীষাদি কিছুতেই তাহা করতে দিল না এবং কয়েক মুহর্তেই আমার বাড়া থেকে ছড়াৎ ছড়াৎ করে গাঢ় সাদা বীর্য বেরিয়ে মৌসুমীদর মুখের ভীতর পড়তে লাগল।


না, মনীষাদি ঐ অবস্থাতেও মুখ থেকে বাড়া বের করল না, উল্টে দাঁত দিয়ে বাড়ায় এমন চাপ দিল যে তার মুখের ভীতরেই গলগল করে পুরোদমে আমার বীর্যপাত হতে লাগল এবং মনীষাদি আমার মুখের দিকে কামুক ভাবে তাকিয়ে বীর্যের শেষ বিন্দুটাও গিলে নিল!

সহবাসের পুর্ব্বে মনীষাদিকে মুখচোদা করতে গিয়ে এই ভাবে এত তাড়াতাড়ি বীর্যস্খলন হয়ে যাবার কারণে আমার খূবই লজ্জা করছিল। আমি মনীষাদির মাথায় হাত বুলিয়ে বললাম, “দিদি, কিছু মনে কোরোনা, ভুল হয়ে গেছে, তোমার আনাড়ী অনভিজ্ঞ ভাইকে ক্ষমা করে দাও। আমি তোমার মুখের ভীতর ফেলতে চাইনি, কিন্তু শেষ মুহুর্তে আর নিজেকে ধরে রাখতে পারিনী! তোমার নিশ্চই খূব ঘেন্না লাগছিল, তাই না?”

মনীষাদি আমার সামান্য নেতিয়ে যাওয়া বাড়া কচলাতে কচলাতে মুচকি হেসে বলল, “বিনয়, তুই ভাবছিস কেন যে তোর বীর্য খেতে আমার ঘেন্না লাগছিল? না রে ভাই, আমার এতটুকুও ঘেন্না করেনি! আমিও ত আজই প্রথমবার কোনও সমবয়সী নবযুবকের তাজা উষ্ণ বীর্য খাবার সুযোগ পেলাম এবং তোর বীর্যের স্বাদ আমার ভীষণ ভীষণ ভাল লেগেছে!

তোর যেমন খেজুরের রসের চেয়ে আমার যৌনরস এবং মদনরস বেশী সুস্বাদু লেগেছে, ঠিক তেমনই আমারও তালের রসের থেকে প্রথমে তোর যৌনরস এবং পরে তোর থকথকে বীর্য অনেক বেশী সুস্বাদু লেগেছে। তবে সোনা, তোর ঐ শক্ত লম্বা আর মোটা ডাণ্ডাটা আমার গুদে ঢুকলে আমি আরো অনেক বেশী সুখী এবং পরিতৃপ্ত হবো!

এতদিন পর্যন্ত আমি গুদে বেগুন, কলা বা মোমবাতি ঢুকিয়ে নাড়িয়ে নাড়িয়ে জল খসিয়েছি, কিন্তু কখনই কোনও নবযুবকের বাড়ার ঠাপ খাবার সুযোগ পাইনি। আজ আমি মনের সুখে তোর ঐ আখাম্বা বাড়ার ঠাপ খাবো! যেহেতু আমি আমার গুদে প্রায়ই বেগুন বা মোমবাতি ঢোকাচ্ছি, তাই আমার সতীচ্ছদ আগেই ছিঁড়ে গেছে এবং যোনিপথটাও চওড়া হয়ে গেছে। আমার মনে হয়না আমার গুদে বাড়া ঢোকাতে তোর তেমন কোনও অসুবিধা হবে।”


আমি হেসে বললাম, “মনীষাদি, আমি পুরুষ, তাই তোমার যোনিপথ সরু বা চওড়া যাই হউক না কেন, সেখানে বাড়া ঢোকাতে আমার এতটুকুও অসুবিধা হবেনা। তবে তুমি ইতি পূর্ব্বে গুদে যতবারই বেগুন বা কলা ঢুকিয়ে থাকো না কেন, প্রথম অভিজ্ঞতায় তোমার একটু ব্যাথা লাগতেই পারে। তাই আমি একটু আস্তেই ঢোকাবো এবং মৃণাল ও আমায় সেই অনুরোধ করেছে।”


মনীষাদিও হেসেই জবাব দিল, “ওঃহ, তাহলে তোরা দুই বন্ধু আগেই পরিকল্পনা করে রেখেছিস কি ভাবে দিদির কৌমার্য মোচন করবি! হ্যাঁরে, তারপর তোর বন্ধু মানে আমার ছোটভাইটাও মাঠে নামবে, নাকি? আমার তাতেও কোনো আপত্তি নেই, অবশ্য যদি মৃণাল রাজী হয়। আমি মনে করি নারী পুরুষের সম্পর্কটা ভাইবোনের সম্পর্কের চেয়ে অনেক উপরে, তাই ভাইবোনের সহবাসে আমি কোনও দোষ খুঁজে পাইনা। তুই মৃণালকে জানিয়ে দিস আমি তার কাছেও কামতৃপ্ত হতে রাজী আছি!”

সত্যি, মনীষাদির খূবই মনখোলা মানুষ, তাই সমবয়সী ছোটভাইয়ের কাছে গুদ ফাঁক করতেও তার কোনও দ্বিধা বা কুন্ঠা নেই। আমি তার দিদিকে চুদছি জেনে মৃণালেরও ইচ্ছে হতেই পারে। তবে মনীষাদির কৌমার্য মোচন আজ আমিই করব আর তাতে কোনও দ্বিমত নেই।

আমি সম্পূর্ণ উলঙ্গ মনীষাদির দুটো পায়ের মাঝে হাত ঢুকিয়ে তার গুদে হাত দিয়ে তাকে কোলে তুলে শোবার ঘরে নিয়ে গিয়ে বিছানার উপর শুইয়ে দিলাম তারপর তার দুই পায়ের পাতায় চুমু খেয়ে বললাম, “দিদি, আজ আমি তোমায় কুমারী জীবন থেকে নারী জীবনে নিয়ে যাচ্ছি। তার সাথে আমি নিজেও কিশোরাবস্থা থেকে পুরুষ মানুষ হতে চলেছি। তুমি আমায় আশীর্ব্বাদ করো যাতে আমি আমার চেষ্টায় সফল হই।”

মনীষাদি তার দুই পায়ের নরম চেটো আমার গালে বুলিয়ে দিয়ে আমায় প্রাণ ভরে আশীর্ব্বাদ জানালো, তারপর দু পা ফাঁক করে আমায় খেলায় নামতে আহ্বান করল। আমি মনীষাদির কোমরের তলায় একটা বালিশ গুঁজে দিলাম, যাতে তার গুদ আরো বেশী প্রশস্ত হয়ে যায় এবং বাড়া ঢোকানোর সময় তার ব্যাথা না লাগে।

আমি আমার বাড়ার চকচকে রসালো ডগাটা মনীষাদির গুদের ফাটলে ঠেকিয়ে কয়েক মুহর্ত ঘষলাম এবং সেই সময় পালা করে এক হাত দিয়ে তার ড্যাবকা মাইদুটো টিপতে থাকলাম, যাতে সে প্রচণ্ড কামোত্তেজিত হয়ে বাড়া নেবার জন্য ছটফট করে ওঠে।

গুদে বাড়া ঘষার ফলে আমার ডগ এবং মনীষাদির যোনিপথ আরো রসালো হয়ে উঠল। ঐ অবস্থায় আমি বাড়ায় কণ্ডোম পরে নিয়ে এক সময় জোরে চাপ দিলাম। মনীষাদি চাপা আর্তনাদ করে উঠল। আমার অর্ধেক বাড়া তার কচি অব্যাবহৃত গুদে ঢুকে গিয়েছিল।

মনীষাদি ইতিপূর্ব্বে গুদে যতই বেগুন বা কলা ঢুকিয়ে থাকুক না কেন, একটা নবযুবকের লম্বা, মোটা আর শক্ত ধনের চাপ তার থেকে অনেক বেশী, তাই স্বাভাবিক ভাবেই প্রথম চাপে তার যথেষ্টই ব্যাথা লেগেছিল। আমি তখনই দ্বিতীয় চাপে গোটা বাড়াটা মনীষাদির গুদ ফুঁড়ে ঢুকিয়ে দিয়ে ধীরে ধীরে ঠাপ দিতে আরম্ভ করলাম।

গোটা বাড়া গিলে নেবার কয়েক মুহুর্ত বাদেই মনীষাদি কিছুটা ধাতস্ত হয়ে পাছা তুলে তুলে তলঠাপ দিতে লাগল, যার ফলে আমার বাড়া তার গুদের অনেক গভীরে ঢুকতে লাগল। মনীষাদি সুখের সীৎকার দিয়ে বলল, “ওরে বিনয়, কি করলি রে তুই! আমায় ছুঁড়ি থেকে খানকি মাগী বানিয়ে দিলি! ওঃফ, আমার যা সুখ হচ্ছে, আমি তোকে বলে বোঝাতে পারছিনা! এই সুখ আমি বেগুন বা শসায় কোনও দিন পাইনি! মার মার, জোরে জোরে ঠাপ মার; আজ তোর দিদিকে চুদে চুদে হোড় করে দে!

তোর বাড়াটা ভীষণ লম্বা আর কাঠের মত শক্ত, রে! তবে সেটা আমার মত কামুকি নবযুবতীকে মিলনসুখ দেবার জন্য যথার্থ! এই, তুই কণ্ডোম পরেছিস ত? না কি তোর দিদিকে একশটেই গোল করে দিতে চাইছিস! দেখ সোনা, এই অসময়ে পেট হয়ে গেলে আমি খূবই ঝামেলায় পড়ে যাব! কাউকে বলতেও পারব না যে আমার ছোটভাইয়ের বন্ধু আমায় চুদে পেট করে দিয়েছে!”

আমি মনীষাদিকে কণ্ডোমের ছেঁড়া খাপটা দেখিয়ে বললাম, “এই দেখো দিদি, এই খাপের ভীতরের বস্তুটা আমার বাড়াটাকে তোমার গুদের সাথে ঠেকতে দিচ্ছেনা, তাই তোমার পেট হয়ে যাবার কোনও ভয় নেই। তুমি নিশ্চিন্ত হয়ে আমার ঠাপ উপভোগ করতে থাকো!”

উত্তেজনার ফলে আমার ঠাপের চাপ ও গতি দুটোই ক্রমশঃ বাড়তে থাকল এবং আমি একসময় ভুলে গিয়ে বলেই ফেললাম, “মনীষা মাগী, তুই কি অসধারণ চুতমারানী রে! আমি তোকে মাগী বানিয়েই দিয়েছি, এরপর তোকে খানকি মাগী বানিয়ে দেবো! আজ আমি ঠাপিয়ে ঠাপিয়ে তোর গুদের দফা রফা করে দেবো!”


মনীষাদি বলল, “ভাই, চোদন খেতে খেতে তোর মুখ থেকে খিস্তি শুনতে আমার হেভী লাগছে! তুই আমায় আরো জোরে ঠাপা, ঠাপিয়ে ঠাপিয়ে গুদ ফাটিয়ে দে! আমি তোর বাঁদি হয়ে থাকতে চাই! তুই যতক্ষণ পারিস আমায় ঠাপাতে থাক!” এই বলে আমার বাড়ার ডগায় কুলকুল করে মদনরস খসিয়ে বুঝিয়ে দিল তার প্রথম ক্ষেপের লড়াই শেষ হয়েছে।

না, আমি মাগীটাকে কোনও রকম ছাড় না দিয়ে একভাবেই বেদম ঠাপ মারতে থাকলাম। এই নির্মম চোদনের ফলেই মাগীদের ইচ্ছায় বা অনিচ্ছায় পেট হয়ে যায়।

প্রথম প্রচেষ্টা, তাই দশ মিনিটের মধ্যেই আমায় হাল ছেড়ে দিতে হয়েছিল, কারণ সহসা আমার বীর্যস্খলন হয়ে গেল এবং সমস্ত মাল কণ্ডোমের সামনের অংশে জমে গেল। যদিও তার আগেই মনীষাদি দুই বার জল খসিয়ে ফেলেছিল।

আমি কিছুক্ষণ বাদে বাড়া সামান্য নেতিয়ে যেতে সেটা গুদ থেকে বের করলাম এবং কণ্ডোমটা খুলে নিলাম। মনীষাদি আমার হাত থেকে কণ্ডোমটা নিয়ে বলল, “বাঃবা বিনয়, কত মাল ফেলেছিস, রে! কণ্ডোমের সামনের অংশটা ত বীর্যে ভরে গেছে! এই ত কিছুক্ষণ আগেই আমায় এত পরিমাণে তালের রস খাইয়েছিলি! এইটুকু সময়ের মধ্যে আবার এতটা? মাইরি, তুই ত দেখছি আমার মতই প্রচণ্ড সেক্সি! ভালই হয়েছে সেক্সি ছেলে আর সেক্সি মেয়ের মধ্যে ভালই খেলা জমবে!

বিনয়, তুই মাইরি আমায় কি ঠাপান ঠাপালি, রে! তোর বাড়াটা ত সিলিণ্ডারে পিস্টনের মত আমার গুদে আসা যাওয়া করছিল! আমি তোর কাছে আবার চোদা খাবো! তুইও মজা পেয়েছিস ত? আমায় আবার চুদে দিবি ত?”

আমি মনীষাদির ফর্সা, গোল, নরম উন্মুক্ত পোঁদে হাত বুলিয়ে বললাম, “নিশ্চই চুদবো দিদি! এই গুদ আমি কি আর ফাঁকা ছাড়তে পারি? যতদিন না তোমার বিয়ে হচ্ছে, ততদিন আমিই তোমার কামপিপাসা মেটাতে থাকবো! আর মৃণালের লজ্জা কাটিয়ে দিয়ে তাকেও আমাদের দলে নিয়ে নেবো, কেমন?”

আমি মনীষাদির পোঁদে হাত বুলাতে গিয়ে অনুভব করলাম পোঁদের গর্তটাও বেশ বড় এবং সেখানে কোনও বাজে গন্ধ নেই। আমার মনে হল মনীষাদি বোধহয় কামের তাড়নায় গুদের সাথে পোঁদেও কখনও বেগুন বা মোমবাতি ঢুকিয়েছে। হ্যাঁ, যা ভেবেছিলাম ঠিক তাই! মনীষাদি নিজেই সলজ্জে স্বীকার করল কাম পিপাসার জন্য পোঁদের কুটকুটনি কমাতে সে কয়েকবার পোঁদেও বেগুন ঢুকিয়েছে।

মনীষাদির কাছ থেকে তার পোঁদের গর্ত বড় হয়ে যাবার কারণ জানতেই আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেল। আমি ভাবলাম মনীষাদি যখন কামের তাড়নায় পোঁদেও বেগুন ঢুকিয়েছে তখন তার পোঁদের গর্তটাও মোটামুটি চওড়া হয়ে গিয়ে থাকবে তাই তার পোঁদ মারতেও খূব মজা লাগবে। বিশেষ করে মৃণালের সাথে মিলে মনীষাদিকে স্যাণ্ডউইচ বানাতে পারলে হেভী মজা লাগবে।


মৃণালকে মনীষাদির সামনে দিয়ে লাগাতে ব্যাস্ত করে দিয়ে আমি মনের ও ধনের সুখে মনীষাদির কচি নরম পোঁদ মারতে পারব। তাছাড়া পোঁদ মারলে ত আর পেট হবার সম্ভাবনা নেই, তাই তার নরম পোঁদে কণ্ডোম না পরে সোজাসুজি বাড়া ঢোকানো যাবে।

তবে আমার এই পরিকল্পনাটা এখনই মনীষাদি বা মৃণালকে জানানো ঠিক হবেনা, কারণ মনীষাদি একবার যুগল চোদনের মজা পেয়ে গেলে প্রতিবার সেটাই চাইবে এবং মৃণাল তার দিদির পোঁদ মারতে আগ্রহী না হলে আমাকেই প্রতিবার দ্বৈত সঙ্গমের সময় মনীষাদির পোঁদ মারতে হবে। এই অবস্থায় আমি তাকে চুদবার আনন্দটা আর পাবনা। তাই তার আগে বেশ কয়েকবার প্রাণ ভরে মনীষাদিকে চুদে দেবার পর এই প্রস্তাবটা আনতে হবে।

মনীষাদি আর আমি ন্যাংটো থেকেই পাশাপাশি শুয়ে বিশ্রাম করছিলাম। মনীষাদি আমার সামান্য নেতিয়ে পড়া বাড়া আর বালে ঘেরা বিচি চটকাচ্ছিল আর আমি এক হাত দিয়ে তকে জড়িয়ে ধরে অন্য হাতে তার পুরুষ্ট আর ছুঁচালো মাইগুলো চটকাচ্ছিলাম। কিছুক্ষণ বাদেই মনীষাদি আবার গরম হয়ে গেল এবং তার গুদ থেকে কামরস বেরিয়ে আমার দাবনায় মাখামাখি হতে লাগল।

মনীষাদি জিজ্ঞেস করল, “বিনয় আমার গুদ থেকে আবার রস কটছে। তুই আবার তাজা খেজুর রস খাবি নাকি?” আমি হেসে বললাম, “মনীষাদি, তোমার মত কামুকি নবযুবতীর আচোদা গুদে মুখ দিয়ে তাজা খেজুর রস খেতে ত আমি সবসময়েই তৈরী আছি! তুমি পা ফাঁক করো, আমি এক্ষুনি খাওয়া আরম্ভ করছি!”

মনীষাদি হেসে বলল, “এই, আমার গুদটাকে আচোদা বলছিস কেন রে? এই ত কিছুক্ষণ আগেই তুই আমার গুদের সীল খুলে মোক্ষম চোদন দিলি! তাহলে সেটা আর আচোদা রইল কি করে? আচ্ছা শোন, তাহলে আমি ৬৯ আসনে তোর উপরে উঠে পড়ছি তাহলে আমরা দুজনেই একসাথে পরস্পরের যৌনরস খেতে পারবো!”

এই বলে মনীষাদি ৬৯ আসনে আমার উপরে উঠে পড়ে তার গুদ আর পোঁদ আমার মুখের উপর চেপে ধরল। না, হল না! আসলে আমাদের দুজনেরই একটা মারাত্বক ভুল হয়ে গেছিল! গতবার আমি কণ্ডোম পরে মনীষাদিকে চুদেছিলাম এবং চোদাচুদির পর আমরা কেউই নিজেদের যৌনাঙ্গ ধুইনি। যার ফলে মনীষাদির গুদ ও আমার বাড়া থেকে ভরভর করে রবারের তীব্র গন্ধ বেরুচ্ছিল যার ফলে গুদ থেকে প্রচুর রস নিসৃত হলেও তাতে মুখ দেওয়া যাচ্ছিল না।


একই কারণে মনীষাদিও আমার বাড়া থেকে নিসৃত যৌনরস চুষতে পারছিল না। এটা ছিল অনভিজ্ঞতার ফল, যার জন্য এত সুন্দর ব্যবস্থাপনা সত্বেও আমাদের দুজনকে পরস্পরের সুস্বাদু কামরস থেকে বঞ্চিত থাকতে হল।

মনীষাদির নরম হাতের স্পর্শ পেয়ে ততক্ষণে আমার বাড়াটা পুরোদমে ঠাটিয়ে উঠেছিল। আর মনীষাদির গুদটাও খূব জল কাটছিল। মনীষাদি ঐ অবস্থায় আমার মুখের দিকে ঘুরে গিয়ে কাউগার্ল আসনে আমার দাবনার উপর বসে আমার বাড়া খেঁচতে খেঁচতে বলল, “এই বিনয়, আবার চুদবি আমায়? তোর বাড়াটা ত আবার পুরো টাইট হয়ে গেছে! আমার খূব ইচ্ছে করছে! এত তাড়াতাড়ি …. পারবি ত?”

আমি মনীষাদির ৩৪সি সাইজের মাইদুটো মুঠোয় নিয়ে টিপতে টিপতে বললাম, “কেন পারবনা, দিদি? আঠারো বছরের জ্বলন্ত যৌবন আমার! সামনে তোমার মত রূপসী নবযুবতী! এমনিতেই এর আগে আমার শরীর গরম হয়ে গেলে আমি তোমার ন্যংটো শরীরের কল্পনা করতে করতে পরপর বহুবার খেঁচে মাল ফেলেছি! আর আজ তোমার এমন উলঙ্গ মাখনের মত নরম, লোভনীয় শরীর এই ভাবে হাতে পেয়ে …… আমি এমনিতেই কামের জ্বালায় জ্বলে যাচ্ছি!

তবে একটু অপেক্ষা করো! আমি কণ্ডোম পরে নিই, তারপর …. ঢোকাচ্ছি! বুঝতেই ত পারছো, এখন আমাদের দুজনেরই নবযৌবন! আটকে গেলে …… দুজনেরই মহাবিপদ হয়ে যাবে! দিদি, এইবার তুমি নিজের হাতে আমার বাড়ায় কণ্ডোম পরিয়ে দাও না, গো!”

আমি প্যাকেট ছিঁড়ে একটা চকলেট কণ্ডোম বার করে মনীষাদির হাতে দিলাম। মনীষাদি সেটার গন্ধ শুঁকে হেসে বলল, “কি মিষ্টি গন্ধ, রে! একদম চকলেটের মত! আমি চকলেট খেতে খূব ভালবাসি। এই কণ্ডোমটা তোর বাড়ায় পরিয়ে দিলে ত আমার সেটা ললীপপ মনে হবে এবং খেয়ে নিতে ইচ্ছে করবে!
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
২/১ বছর আগেই পড়ছিলাম 
ভালো গল্প  clps
[+] 1 user Likes Romantic_Boy's post
Like Reply
#3
(12-11-2022, 10:03 AM)Romantic_Boy Wrote: ২/১ বছর আগেই পড়ছিলাম 
ভালো গল্প  clps

আচ্ছা  Sleepy
Like Reply
#4
পড়া গল্প কিন্তু রসে আবার মাখামাখি !!


Big Grin Tongue
Like Reply
#5
VAlo laglo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)