Thread Rating:
  • 17 Vote(s) - 3.24 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery যেমন কর্ম তেমন ফল
#1
Star 
আমি জাহিদ।ঢাকায় একটা জব করি।আমার বউ কলি।সেও আমার সাথে ঢাকায় থাকে।একটা এক বছরের বাচ্চা আছে।আমার ২৫ বছর আর কলির ২১।রিসেন্টলি কলির পরীক্ষার জন্য তাকে বাড়িতে রেখে আসি।আমাদের আড়াই বছর আগে বিয়ে হয়েছে।

আমার বউ এক কথায় বলতে গেলে।কচি মেয়ে।শরীরে কোন মেদ নেই,উজ্জ্বল ফর্সা।৫ ফুট ৪" লম্বা।শরীরে দুটো জিনিস উচু এক তার পাছা আর দুই হচ্ছে তার দুধ জোড়া। 

যাইহোক গল্পে ফেরা যাক ওকে বাড়িতে রেখে আসার কিছুদিন পর হঠাৎ একদিন সে আমাকে মেসেঞ্জারে একটা ভিডিও পাঠালো।আমি সেটা ওপেন করলাম।

ভিডিও চালু হতেই হাত পা যেন হিম হয়ে গেলো,কান দিয়ে বোধয় গরম ধোঁয়া বের হচ্ছে।একি কি দেখলাম আমি।ভিডিওতে আমার বউ তার বাবার বাড়িতে সে যে রুমে থাকে।সেই রুমটা।আমার বউ বিছানায় বসে আছে শাড়ী পড়া শাড়ীর আঁচল বিছানায় ফেলা।ব্লাউজ আছে শুধু বুকে।আর তার ঠিক সামনেই বসা তার এক্স বয়ফ্রেন্ড শাওন।কলি ক্যামেরার দিকে তাকিয়ে ছোট করে একটা মুচকি হাসি দিয়ে শাওনের দিকে তাকিয়ে একটা একটা করে ব্লাউজের বোতাম খুললো।খুলে দু হাতে দু পাশ ধরে বুকটা শাওনের সামনে মুক্ত করলো।শাওন দেরি করলো না।সাথে সাথেই কলির পিঠে দুই হাতে চেপে ধরে মুখ বসালো কলির বুকে।কলি চোখ বন্ধ করে নিলো।এবার শাওন পুরোপুরি ভাবে ব্লাউজ খুলে ছুরে ফেললো।তারপর কলির বুকে মুখ বোলাতে বোলাতে বিছানায় শোয়ালো।এবার শাওন কলির বুকের উপরে উঠে দুধের বোটা চুসতে লাগলো।কলি চোখ বন্ধ করেই শাওনের মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলো।কিছুক্ষণ বাদে শাওন দুধ গুলো ছেড়ে নাভিতে জিব্বা ঘষতে লাগলো।কলি মোচড় দিলো।তারপর শাওন পেটিকোটের উপর দিয়েই গুদ আন্দাজ করে মুখ দিলো।এবার কলি উঠে বসলো আর শাওনের মুখ কাছে টেনে নিয়ে গভীর লিপ কিস করলো।তারপর কিছু না বলেই কলি একটু পিছিয়ে পেটিকোটের ফিতা খুলে সেটা গুদের উপর থেকে সরিয়ে পুরো শরীর উম্মুক্ত করলো।তারপর পা দুটো দুই দিকে ছড়িয়ে আস্তে আস্তে বললো।এখন চুষে দাও শাওন।

শাওন কিছু না বলে।বাধ্য ছেলের মত দু পায়ের মাঝখানে শুয়ে কলির গুদে মুখ লাগালো।কলি ধুম করে বিছানায় শুয়ে পড়লো।শাওন গুদ চেটে দিচ্ছে আমার বউ বালিশের চাদর খামচে ধরে শরীর কাপুনি দিচ্ছে।প্রায় ৫ মিনিট খানেক চোষার পর।শাওন উঠে কলির ঐ অবস্থায় বাড়াটা গুদের দরজায় লাগালো।সত্যি বলতে সেটা আমার বাড়ার চেয়ে কিছুটা বড়।কিন্তু আমার বাড়ার চাইতে দিগুণ মোটা।আমার বউ ক্যামেরার দিকে তাকিয়ে শাওনকে বললো।

কলিঃ শাওন একটু আস্তে দিয়ো।আমি যেটাতে অভ্যস্ত সেটা তোমারটার থেকে চিকন।তাই আস্তে দিয়ো প্লিজ লক্ষীটি।

শাওন কিছু বলে না শুধু মুচকি হাসে।তারপর বাড়ার মাথাটা গুদের ভিতর দিলো আর সাথে সাথেই কলি বললো

কলিঃ আউচচচচ শাওওওওওন।দাও সোনা ভিতরে দাও।

শাওন এবার আমার বউয়ের দু হাত বিছানায় চেপে ধরে একটা কষা ঠাপ দিয়ে কলির বুকে ভর দিলো।কলি শক্ত করে চোখ বন্ধ করে আছে।শাওন এবার কলির খোলা বগল দেখে সেটা চুসতে লাগলো আর চুদতে লাগলো।কলি নিস্তেজ হয়ে শুয়ে চোদা খাচ্ছে।

একটু পর কলি ওকে থামতে বললো।শাওন থামলো।কলি বিছানা থেকে উঠে একদম ক্যামেরার সামনে মুখ এনে ডগি পজিশনে বসলো।শাওন হাটু গেড়ে বিছানায় বসে আবার আমার বউয়ের গুদে বাড়া ঢুকালো।এবার আমার বউ আমাকে মুখের এক্সপ্রেশন দেখাচ্ছে।হালকা হা করে চোখ বন্ধ করে আহহহহহহহ উমমমমমমমমমমম শাওওওওওওওওনরে,আরো আরো আরো গভীরে পাঠাও সোনা।উমমমমমমমম।

চললো প্রায় মিনিট ৫য়েক।তার শাওন কলিকে কোলে তুলে।কোল চোদা করলো।তার কিছুক্ষণ পর শাওনের বের হবে এমন সময় আমার বউকে বিছানায় বসিয়ে দিয়ে বাড়াটা টিস্যু দিয়ে মুছে সেটা আমার কচি বউটার মুখে ঢুকিয়ে দিলো বুঝলাম ওর মুখের ভিতর মাল ঢালবে।আহারে আমি এতদিনেও আমার বউয়ের সাথে এটা করতে পারলাম না।যাইহোক মুখ চোদা করতে করতে যখন মাল বের হবে তখন শাওন আমার বউয়ের মাথা চেপে ধরলো।বোধহয় মাল বের হওয়া শুরু হয়েছে কলি মাথা সরাতে চেয়েছিলো কিন্তু চেপে ধরার কারণে হলো না ফলে কলিকে সেগুলো পেটে পাঠাতে হলো।শেষে কলি দারিয়ে শাওনের বুকে আলতো করে একটা কিল দিয়ে।কামনার চোখে চোখ রাঙিয়ে ক্যামেরার সামনে এসে আমাকে উদ্দেশ্য করে বললো।আজ সারারাত আমার আর শাওনের।শুধু শুরুটা তোমাকে দেখালাম।এই বিষয়টা বড় করো না।তোমার ডিভিও আমার কাছে আছে যা তুমি রিপার সাথে করেছো।মনে থাকে যেন।


আমার মাথা ঘুরছে কি করা উচিৎ বুঝে উঠতে পারছি না।অদ্ভুত বিষয় হলো। আমার বাড়া দাড়িয়ে ছিলো।একটু আটা বের হয়ে বেশ কিছুটা জায়গা ভিজে গেছিলো।ভিতরে ভিতরে কেমন জানি কাম উত্তেজনা কাজ করছিলো।আর ভাবছিলাম শাওন আজ সারা রাত কি কি করবে আমার বউয়ের সাথে।

অপেক্ষায় থাকুন।

telegram: munnas143
[+] 4 users Like munnas's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Khub valo hoyeche
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#3
গল্প কি এখানেই শেষ না আরো আছে ? যদি থাকে তবে এর পরের অংশ পোস্ট করুন আর এত কম পোস্ট করলে হবেনা।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#4
(11-11-2022, 10:33 AM)pradip lahiri Wrote: গল্প কি এখানেই শেষ না আরো আছে  ? যদি থাকে তবে এর পরের অংশ পোস্ট করুন আর এত কম পোস্ট করলে হবেনা।

আপডেট আসবে দাদা
Like Reply
#5
প্রতিশোধ হচ্ছে সম্ভবত, তবে শুরুটা দারুন।
[+] 1 user Likes The-Devil's post
Like Reply
#6
তারপরের দিন বিকেলে কলির ফোন খোলা পাওয়া গেলো।রিভিস করেই কলি বললো

কলিঃ কি গো সারাদিন বুঝি অনেক ট্রাই করেছো।কি করবো বলো।ছেলেটা সারারাত যা জ্বালালো।ঘুমোতেই দিলো না।ভিডিও কল দাও।বলে কেটে দিলো।

আমি মেসেঞ্জারে গিয়ে ভিডিও কল দিলাম।কলি রিসিভ করলো।আমি চুপচাপ তাকিয়ে আছি।কলি ওর ডান দিকের দুধ বের করে বললো

কলিঃ দেখেছো কি করেছে ছেলেটা?

আমি দেখলাম দুধটার বোটার চারপাশ লাল হয়ে আছে।
আবার কলি নিজে থেকেই বললো।গুদটাও ব্যাথা হয়ে আছে।আসলে প্রথম বার এতো মোটা বাড়া ঢুকেছে তো তাই।আচ্ছা তুমি চুপ যে বলো কিছু।

আমিঃ কেন এমন করলে কলি?

কলিঃ ও মা এখনো বোঝনি নাকি? ঢং করবে না।সেদিন তোমার আর রিপার ভিডিও আমি তোমার মেসেঞ্জারে পেয়েছি।যেটা ঘটেছিলো কয়েকমাস আগে।আচ্ছা রিপাও তো বিবাহিতা তুমিও তো তাই তাহলে আমি ধরে নিবো আমাকে দিয়ে তোমার হয়না তাই রিপাকে চুদেছো?

আমি কিছু বলতে পারছিলাম না।কোন ভাষায় নেই বলার।তাও জোর করে বললাম

আমিঃ তুমি তো আমাকে বোঝাতে পারতে?

কলিঃ আহহ লক্ষীটি।তুমি কি অবুঝ নাকি?আর বুঝিয়েই বা লাভ কি হতো।তুমি রিপাকে ভোগ করার মজা পেয়েই গেছো।তাই আমিও সুযোগ ছাড়বো কেন।শাওনকে আমিও ভোগ করলাম।ওদিকে তুমি আর রিপা শান্তি আর এদিকে আমি আর আমার এক্সও শান্তি।বেচারা শাওন।আমার শরীরটা বিয়ের আগে কতো টিপেছে হাতিয়েছে কিন্তু কখনো চুদতে দেই নি।অবশেষে শান্তি করে চুদতে পারলো ছেলেটা।

আমিঃ আচ্ছা যা হয়েছে হয়েছে।শোধ তো নিয়েছো।এরপর থেকে সব বাদ।আমাদের একটা ছোট বাচ্চা আছে।

কলিঃ তাই না।তা তুমি যখন রিপাকে চুদেছো তখন মনে ছিলো না বাচ্চার কথা?শোন এটাতে একটা আলাদা ফিলিংস আছে বুঝেছো।দেখ আমার উদ্দেশ্য শোধ নেয়া ছিলো না।যখন তোমার আর রিপার ভিডিও দেখছিলাম আমার বিন্দু পরিমান রাগ হয়নি।কেন জানিনা হটাৎ করেই আমিও অন্য কাউকে কল্পনা করতে শুরু করলাম।বিশ্বাস করো তখন আমার কাম উত্তেজনা কয়েক গুণ বেড়ে গিয়েছিলো।

আমিও যেন  ওর কথা মত খুশি হলাম।এবার উত্তেজনা আমর ভিতরে কাজ করতে লাগলো। কলি তো সত্যি বলেছে আমি যখন রিপাকে চুদেছি তখন আমিও এক অন্য রকম সুখ অনুভব করেছি।তাহলে সেই একই সুখ থেকে আমার বউ কেন বঞ্চিত হবে?আমি কলিকে বললাম।

আমিঃ তুমি সুখ পেয়েছো কলি?

কলিঃ হ্যা গো এ যেন অন্যরকম আনন্দ।নতুন মানুষের সামনে উলঙ্গ হওয়া।নতুন বাড়া গুদে নেওয়ার স্বাদ।নতুন লজ্জা পাওয়া সব মিলিয়ে চোদাচুদির মোমেন্টটা অস্থির করে তোলে।

আমিঃ হ্যা সোনা ঠিকই বলেছো।তো এখন আমাদের কি করা উচিৎ বলোতো।

কলিঃ তুমি যাই বলো না কেন এটার স্বাধ যখন একবার আমি পেয়েছি তখন আর এটা ছাড়ছি না।এখন তুমি কি বলো।

আমিঃ হুম তা ঠিক বলেছো কিন্তু লিমিটের মধ্যে।আর আমরা যাই করি আগে একে ওপরকে জানাবো তারপর।

কলিঃ তা তো অবশ্যই কলিজা।আমি কথা দিচ্ছি আমি যা করবো তোমার অনুমতি নিয়েই করবো।আমরা দুজন দুজনকে সাহায্য করলে জিনিসটা মেইনটেইন সুন্দর হবে।

এরপর কলি আর শাওন আমার অনুমতি নিয়ে আরও একবার রাত কাটিয়েছে।তারপর কলির পরীক্ষা শেষ হওয়ায়  আমার কাছে আসলো।যেদিন সে আসছে সেদিন একটা উত্তেজক ঔষধ খেয়ে বাসায় আসলাম।রুমে ঢোকার পর ও আমার চোখের দিকে তাকাতে পারলো না।

বলে রাখি উত্তেজক ঔষধ কেবল বাড়াটাকে খাড়া করে রাখে।কিন্তু বীর্য  বের হওয়ার ব্যাপারটা স্বাভাবিক থাকে।আমার একটু তাড়াতাড়ি বের হয়।যদিও কলি কখনো অভিযোগ করেনি।তারপর আমি একটা স্প্রে বাড়াতে ব্যাবহার করলাম যেটা বাড়াকে আবস করে দেয়।যারফলে অধিক সময় চোদাচুদি করা যায়।

এরপর কলি বাচ্চাকে ঘুম পাড়ালো।আমি ওকে টেনে নিয়ে বাতরুমে গেলাম।কারণ ভাড়া বাড়িতে ঘরে একটু শব্দ হলেই বাহিরে শোনা।তাই বাথরুম পারফেক্ট।বাথরুমে গিয়ে দুজনেই উলঙ্গ হলাম।কলির গায়ে পানি দিয়ে ভিজিয়ে দিলাম।কেন জানিনা ভেজা শরীরে চোদাচুদি করতে ভালোই লাগে।তারপর ওর মুখ,দুধ,কান,বগল পেঠ ইচ্ছে মতো চুষতে লাগলাম।এতক্ষণে কলি উত্তেজিত হয়েগেছে।ও দাড়িয়ে আছে।আমি হাটু গেড়ে বসে ওর গুদে আমার ঠোঁট ছোয়ালাম।কলি কেপে উঠলো।ওর গুদে ঠোঁট চেপে জিব্বার মাথা দিয়ে ক্লিকটাসে ঘসতে লাগলাম।ও পাগল হয়ে উঠলো।ওর পাছা খামছে ধরে আরো শক্ত করে চেপে ধরলাম। এবার ও বলেই দিলো।

কলিঃ সোনারে আর না সোনা।ঢোকাও এবার।

আমি উঠে ওকে ঘুরিয়ে দিয়ে কোমরটা একটু হালিয়ে দিলাম।ওর পাছাটা আমার বাড়ায় এসে লাগলো।আমি বাড়াটা গুদে সেট করে এক ধাক্কায় ভিতরে চালান করে দিলাম।ও হালকা কাকিয়ে উঠলো।আমি দু হাত দিয়ে পিছনে থেকে দুধ জোড়া ধরলাম।এবার চুদছি মন মতো।তারপর পজিশন পাল্টিয়ে সামনা সামনি হলাম।ওর এক পা মাটিতে আর এক পা পানির ট্যাপের উপর রাখলাম।ওর কোমর চেপে ধরে বুকের সাথে বুক লাগিয়ে বাড়াটা আবার ঢুকালাম।তারপর চুদতে চুদতে হঠাৎ আমি বললাম

আমিঃ নতুন বাড়ার স্বাদ নিয়ে।এখম পুরাতন বাড়াতে মজা পাচ্ছো তো?

কলি আমার ঠোঁট চুষে দিয়ে বললো।

কলিঃ পাবো না কেন সোনা।এ বাড়া তো আমার স্বতি পর্দা হরণকারী বাড়া এ যতই পুরাতন হোক,এটাতেও একটা আলাদা মজা আছে।আর তোমার লজ্জা লাগছে না হুম।নিজের বউকে অন্যের বাড়ার খোটা দিচ্ছো?

আমিঃ ঢং কতো।যখন অন্যের বাড়া নিজের গুদে আমন্ত্রণ করে ডুকিয়ে ছিলে তখন এত লজ্জা কোথায় ছিলো আমার বউটার।

কলিঃ হ্যা তুমিও তো রিপার গুদ পুজা করেছো নাকি?

আমিঃ হ্যা মাগি করেছি,প্রয়োজনে আরও করবো।

কলিঃ যা না যা যাকে ইচ্ছে চোদ।আমি তো তোর মতো ক্লাসলেস নই।তবে আমিও চোদাবো অন্য কাউকে দিয়ে।তুই পারলে আমি কেন পারবো না।

আমিঃ তুই আর ঘরের ভিতর থেকে কেন ভাতার জোগার করবি?

কলিঃ প্রয়োজনে রাস্তায় গিয়ে টেনে এনে চোদাবো।তবুও তোকে দেখিয়ে দেবো।

এসব বলতে বলতে উত্তেজনা যেন দ্বিগুন বেরে গেলো।খুব জোরে চুদছি।কিন্তু অবাক করা ব্যাপার হচ্ছে আমি হাপিয়ে গেছি এখনো মাল বের হওয়ার কোন নামই নেই।

অনেকক্ষণ উল্টে পাল্টে চোদার পর।অবশেষে মাল বের হলো।নিজের বউ তো তাই গুদের ভিতরেই চির চির করে ঢেলে দিলাম সব।

এরপর আমার ফ্রেশ হয়ে বিছানায় শুয়ে ছিলাম।আমি ওকে আমার পড়া একটা চটি গল্প বললাম।সেটার নাম ছিলো মজার সাজা।যেখানে কাহিনি ছিলো একটা কাকোল্ড লোক তার বউকে রাস্তায় দাড়িয়ে কাস্টমার খোজা মাগীদের লাইনে দেখে ফ্যানটাসি করতে চায়।আমিও মনে মনে তাই ফ্যানটাসি করতে চাইলাম কিন্তু কলিকে মুখে বলতে পারলাম না।কিন্তু তার আগে কলি নিজেই বললো।

কলিঃ ওয়াও দারুণ।চলনা আমরাও এমনটা করি।

আমার খুশি দেখে কে।মেঘ না চাইতেি বৃষ্টি।তারপর আমরা প্ল্যান করলাম আমাদের বাসা থেকে একটু দূরে চৌরাস্তা বলে একটা জায়গা আছে সেখানে এমন হয় মাগীরা দাড়িয়ে কাস্টমার খোজে দাম বুনে গেলে যার যার জায়গায় নিয়ে যায়।সেখানে কলি যেতে চাইলো...

পরবর্তী.... 

telegram: munnas143
[+] 3 users Like munnas's post
Like Reply
#7
এরপর একদিন বৃহস্পতিবার রাতে আমাদের বাচ্চাকে পাসের বাসার এক ভাবিকে দিয়ে চলে যাই চৌরাস্তায়।কলি আজ পাতলা একটা কালো শাড়ি পড়েছে।নাভি হালকা আলোতে দেখা যায়।বুকের ওখানটা একটু বেশি ফাকা রেখেছে যাতে বুকটা দেখা যায় আর ব্রা হীন ব্লাউজ পড়েছে।দুধের বোটা গুলো স্পষ্ট ভেসে আছে।চুল ছেড়ে দিয়েছে।

চৌরাস্তা পৌঁছে আমি আগে ওকে নিয়ে একটা মার্কেটের পিছনে নিয়ে গিয়ে জায়গা দেখিয়ে দিলাম।জায়গাটা ছিলো একটু জঙ্গল টাইপ তার মাঝখানে ছোট একটু জায়গায় ফাকা করা বোধহয় অন্য মাগীরাও এখানেই কাজ চালায়।আলোটুকু শুধু ঐ জায়গাতেই।চারপাশে ৪-৫ ফুট উচু ঘন জঙ্গলের মত।কলিকে বললাম কাউকে পেলে এখানে আানতে।
কলি বললো

কলিঃ আমি কি ভাবে কি করবো?

আমিঃ কেউ কাছে এসে যদি আগেই প্রস্তাব দেয়,রেট জিজ্ঞেস করলে বলবা ১ বার ২ হাজার।

কলি ঠিক আছে বলে চলে গেলো।আমি ওখানে দাড়িয়ে একটা সিগারেট লাগালাম।সিগারেট টা প্রায় শেষ দিকে তখন দেখি কলি আসছে সাথে একটা লোক।আমি তাড়াহুড়ো করে ঐ জায়গার একটা জঙ্গলে লুকালাম।ওরা আসলো।কলি থেমে বললো এখানেই।

লোকটা কলির পিঠে হাত দিয়ে কাছে টেনে নিলো।আর বললো

লোকঃ মাগী এতদিন পরে একটা মাল পেয়েছি।এতদিন কোথায় ছিলিস মাগী।

অন্য একটা লোক আমার বউকে মাগী বলছে শুনেই ধোন দাঁড়িয়ে গেলো।চিন্তা হলো কলি কি উত্তর দিবে কে জানে।

কলিঃ সেটা তোকে দেখা লাগবে না।যা করতে এসেছিস।সেটা কর তাড়াতাড়ি।

লোকটা কিছু না বলে কলির বুক থেকে আচল সরিয়ে ব্লাউজ টেনে উপরে তুলে দিলো।তারপর মুখ লাগিয়ে চুষতে লাগলো।আর এক হাত দিয়ে গুদে নাড়াচাড়া করছে।কলি লোকটার পিঠে হাত দিয়ে ধরে সুখ নিচ্ছে।লোকটা বেশি দেরি না করে কলিকে ঘাসের উপর শুয়ে দিলো তারপর কলির শাড়ি কোমর পর্যন্ত তুলে দিয়ে বাড়া বের করে মুখ থেকে থুথু নিয়ে সেটাতে মাখালো আর শেষে ঐ থুথু মাখানো হাতটা কলির গুদে ঘষে দিলো।তারপর বাড়াটা গুদের মুখে লাগিয়ে সজোড়ে চাপ দিয়ে ঢুকালো।লোকটার বাড়া খুব বেশি বড় নয়।বেশি মোটাও নয়।কলি গুদ কেলিয়ে চোদা খাচ্ছে।লোকটা কলিকে লিপ কিস করতে গেলে কলি দিলো না।ওর মাথাটা ধরে বরং দুধে নিয়ে লাগিয়ে দিলো।লোকটা দুধ চুষছে আর চুদছে।প্রায় ৫ মিনিট চোদাচুদির পর লোকটার মাল বের হবে হবে ভাব।কলি বুঝতে পেরে লোকটাকে সরিয়ে দিয়ে লোকটার বাড়া হাত দিয়ে ধরে খেচে মাল বের করে দিলো।এরপর লোকটা ওকে টাকা দিলো আর বললো।মাগী তোকে কি প্রতি দিন পাবো?বহুদিন পর তোকে চুদে মনে হলো খানদানি মাগী চুদলাম।

কলিঃ এখানে আসলে তো দেখতেই পাবি।

লোকটা চলে গেলো।আমি বের হয়ে কলির কাছে আসতেই কলি তো রেগে আগুন।কারণ জানতে চাইলে বললো।বউকে মাগী বানাতে এনেছো কনডম আনোনি কেন।এখনি তো দিত গুদ ভাসিয়ে,তখন ভালো হত না?ওই লোকের বাচ্চা আমার পেটে আসতো।

আমিঃ আচ্ছা পরের বার থেকে হবে না গো।চলো এখন বাসায় যাবো।

কলিঃ বাসায় যাবো মানে?দেখলে না গান্ডু লোকটা কতটুকু চুদলো।

আমিঃ তো কি করতে চাচ্ছো?

কলিঃ আমি রাস্তায় গেলাম।আমার আরও চোদা খেতে হবে গুদে আগুন লাগিয়ে দিয়ে সেটা নিভাতে পারেনি হারামজাদা।আমার এখন আরও একটা বাড়া লাগবে।

বলেই কলি আবার রাস্তায় গেলো।আমি তো হতবাক।কিছুক্ষণ বাদে আবার একজনকে নিয়ে এলো কলি।বেটা কালো ভসভসে লুঙি পড়া আর টি শার্ট পরা।আমি যথা স্থানে লুকালাম।কলি এসেই এবার নিজেই শুয়ে পড়লো।আর শাড়িটা হাত দিয়ে টেনে নিজেই কোমরে তুলে লোকটাকে বললো

কলিঃ নে শুরু কর।

লোকঃ এত তাড়া কেন রে মাগী?আজকে গুদে নিজেই আঙ্গুলী করেছিস নাকি?

কলিঃ বেশি কথা না বাড়িয়ে তাড়াতাড়ি শুরু কর।

লোকটাও আগের লোকটার মত থুথু ধোনে মাখালো।কিন্তু এ বেটার ধোন বেশ বড় আর বেশ মোটাও।কলি দু দিকে পা ফাক করে দিলো।লোকটাও দু হাতে মাটিতে ভর দিয়ে গুদে বাড়াটা প্রবেশ করালো।পুরাটাই প্রবেশ করার পর কলি লম্বা একটা শ্বাস নিলো।ভাবলাম বোধহয় এবার ঠিক বাড়া পেয়েছে।

লোকটা একেকটা ঠাপ দিচ্ছে আর কলির পুরো শরীর নড়ে উঠছে।দুধ গুলো সামন পেছন করে জোরে লাফাচ্ছে।এমন করে প্রায় মিনিট ৭ করার পর,কলিকে ডগি পজিশন করে বসালো।পেছন থেকে আবর সেই ধাক্কা। কলি মাটির দিকে মুখ করে দুলছে।লোকটা হঠাৎ করেই কলির পাছা খামছে ধরলো।কলি মুখ তুলে শব্দ করলো আউউউউউউচচচচচ।লোকটা সেটা শুনে ঠাপের গতি বাড়িয়ে দিলো।এবার লোকটা গুদে বাড়া ঢুকানো আবস্থাতে পেছন থেকে কলির দুধ জোড়া চেপে ধরে কলিকে সোজা করে কলির ঘাড়ে চুষতে লাগলো।কলিও সারা দিয়ে দু হাত দিয়ে পিছনে থাকা লোকটার গলা পেছিয়ে ধরলো।উফফফ কি দৃশ্য মনে হচ্ছিল কামসূত্রের কোন সিন দেখছি।লোকটা হঠাৎ বললো

লোকঃ এই বেশ্যা তোকে আমার বাড়িতে নিয়ে গিয়ে চুদবো।এখানে তোকে চুদে সুবিধা পাচ্ছি না।তোকে ভালো করে খেতে হবে রে।অনেক মাগী খেয়েছি আমি তোর মত আজকেই প্রথম পেলাম।বল জাবি।

কলিঃ তোর বাসায় তো সমস্যা হতে পারে।তুই বরং আমার বাসায় আসিস।সেই রাত আমি তোর হবো।সারারাত তুই আমার শরীরের খাজে খাজে খাবি।

লোকঃ বাহ তাই নাকি?তাহলে তো ভালোই হয়।আমি রাজি আছি।

কলিঃ এখন কথা না বলে চুপচাপ চোদ ভালো করে।


প্রায় ১৫ মিনিট চোদনলীলা হওয়ার পর লোকটার মাল আউট হলো।কলি এবারও তাই করলো নিজ হাতে মাল বের করে দিলো।যাওয়ার সময় লোকটা কলিকে ঝাপটে ধরে দুধের উপর আলতো করে একটা কামড় দিলো।কলি বললো।হয়েছে দেখা যাবে পরের বার সারারাতে কত খেলতে পারো।লোকটা বললো সে ডাকলেই বুঝতে পারবি মাগী।কলি লোকটার নাম্বার নিয়ে বললো।সময় বুঝে ফোন দিবে।

তারপর আমরা বাড়ির দিকে রহনা হলাম রিকশায়।কলি রিকশায় উঠে হাত খুলে আমাকে টাকা দেখালো।৩০০০ টাকা।আর বললো

কলিঃ তোমার বুয়ের প্রথম ইনকাম।১ ঘন্টায় ৩০০০ হাজার।

আমিঃ তা কে কত দিলো?

কলিঃ প্রথমজন ২০০০ আর দ্বিতীয় জনের বেলায় আমি তাড়াহুড়ো করেছি তাই যে প্রথম তাকেই এনেছি বেচারা বললো ১০০০ টাকাই আছে।আমি তাতেই নিয়ে আসলাম।

আমিঃ তুমি যে লোকটাকে বাসায় ডাকতে চাইলে সেটা কেনো।

কলিঃ দেখ তুমি যদি বলো ডাকবো না বললে ডাকবো না।ওর চোদা খেয়ে ভালো লেগেছিলো তাই ঘোরে বলে বিপদে পরেছি।কিন্তু বেচারা ভালোই চোদে কিন্তু।

বুঝলাম কলি ওটাকে আবার খাবে।আমরা বাড়ি পৌঁছে ফ্রেশ হয়ে ঘুমিয়ে পড়লাম।দুদিন পর অফিস থেকে বাসায় ফিরে দেখি কলি ঘরে নেই,বাচ্চা বিছানায় ঘুমাচ্ছে....
[+] 6 users Like munnas's post
Like Reply
#8
Darun golpo hochye
Like Reply
#9
আমি ঘরে অফিস ব্যাগটা রেখে বাথরুমে দেখলাম কলি নেই।চোখ পড়লো জানালা দিয়ে বেলকনিতে দুটো পা আকাশের দিকে উচু হয়ে আছে।একটু কাছে গিয়ে উকি দিতেই দেখলাম আমার বউটা কাথার উপর শুয়ে আছে আর আমাদের বাসার কেয়ার টেকার লাল মিয়া আমার বউয়ের গুদে বাড়া ঢুকিয়ে পা গুলো কাধে নিয়ে চুদছে আর ওর দু হাত দিয়ে বউয়ের হাত দুটো ফ্লোরে চেপে ধরে আছে।সাথে বউয়ের দুধের বোটাতে জিব্বা ঘষছে।

আমার বউতো পুরো ফর্সা আর লাল মিয়া শ্যাম কালো।শব্দ বিহীন চোদাচুদি চলছে।ভাবলাম কলি আর লোক পেলো না শেষ পর্যন্ত কেয়ার টেকার!
আমি কিছু না বলে বাহিরে গেলাম।ঘন্টা খানিক পর ফিরে এলাম।আসার সাথেই কলি বললো

কলিঃ বাহিরে গিয়েছিলে কেন?এসেছিলে যখন ঘরেই থাকতা।

আমিঃ তুমি কি শুরু করলা বলোতো।তুমি তো বলেছিলে আমাকে না জানিয়ে তুমি কিছু করবা না।

কলিঃ উফফফ সোনা।আজকে হঠাৎ করেই কেন জানিনা খুব সেক্স উঠেছিলো।আঙ্গুলি করলাম তখন খিদা আরও বেশি হলো।তাই থাকতে না পেয়ে লাল মিয়াকে ব্যাবস্থা করেছি।তুমি রাগ করোনা সোনা প্লিজ।
এসব বলে এসে আমার কোলে বসলো আর হালকা কাদো কাদো গলায় বললো

কলিঃ জানো একটা অঘটন ঘটেছে।

আমিঃ কি হয়েছে?লাল কি কি ভোদার ভিতর মাল ঢেলেছে?

কলিঃ আরে না।যখন আমি আর লাল চোদাচুদিতে মগ্ন ছিলাম।তখন সুখে আমার মুখ দিয়ে গোঙানির শব্দ হয়েছিল।সেটা বোধহয় একটু জোরেি হয়েছিলো।সেটা শুনে পাসের ফ্লাটের বেলকনি থেকে একটা বুড়া ব্যাটা সব দেখেছে।এখন সে বলছে তার সঙ্গে শুতে হবে নাহলে পাড়ায় সাবাইকে বলে দিবে।কি করি বলোতো।

আমিঃ কি যে করো না।তুমি ঘর থাকতে বেলকনিতে কেন গেলে?

কলিঃ ওই লাল মিয়াই তো বললো ঘরে ছোট বাচ্চা আছে জেগে গেলে সব ভেস্তে যাবে।তাই তো বেলকনিতে গেলাম।

আমিঃ তো এখন কি ওই বুড়াকে দিয়েও চোদাবে?

কলিঃ আমি কিছু জানি না তুমি যা বলবা তাই হবে।তবে ভয় হয় যদি সবাইকে বলে দেয়।

আমার বুঝতে বাকি রইলো না আমার বউ পুরো বেশ্যা হয়ে গেছে।যা তার স্বভাবেই বোঝা যায়।

আমিঃ ঠিক আছে করো।কিন্তু এরপর থেকে আমাকে ছাড়া যাতে কোন কিছু না করা হয়।

কলিঃ ঠিক আছে।তাহলে আজকে রাতেই ডাকি।কি বলো।

আমিঃ আজকেই ডাকতে হবে?

কলিঃ ঝামেলা তাড়াতাড়ি শেষ করাই ভালো। 

ঠিক করলাম বাচ্চাকে পাসের ভাবিকে দিয়ে আমি লুকিয়ে দেখবো।কারণ এটা অন্য রকম একটা অনুভূতি।
কলি লোকটাকে ৮ টায় আসতে বললো।আমি যথা জায়গায় লুকিয়ে পরলাম।কলি ব্লাউজ ছাড়া লাল একটা শাড়ি পরেছে নিচে পেটিকোট ও পরেনি।৮ টার একটু পর দরজায় নক হলো কলি দরজা খুললো।বুড়া ঘরে ঢুকেই কলির দিকে তাকিয়ে একটা মুচকি হাসি দিলো।কলি ওনাকে বিছানায় বসতে বললো।লোকটা বসলো।কলিও বসলো।

বুড়াঃ বাহ তোমাকে তো অসম্ভব সুন্দর লাগছে।

কলিঃ দেখুন আপনার এতো বয়স কিন্তু এমন প্রস্তাব কিভাবে দেন আমাকে বুঝিনা।আমার স্বামী সংসার আছে।তারপর ও...

বুড়াঃ এতোটা যখন ভাবনা তাহলে লাল মিয়াও কি তোমার স্বামী?

কলিঃ তা হবে কেনো।ওটা একটা এক্সিডেন্ট মাত্র।দেখুন প্লিজ আপনি আমার আর সর্বনাশ করবেন না।

বুড়াঃ ঠিক আছে আমি যাই তাহলে।দেখি দোকান পাড়ে গিয়ে ঘটনাটা শেয়ার করা যায় কি না।

আমি ভাবতে লাগলাম কলি আবার এতো হাজী সাজছে কেনো?

লোকটা উঠে দরজার দিকে যেতে লাগলো।কলি বিছানা থেকে উঠে গিয়ে লোকটার পিছনে থেকে সরাসরি লোকটার বাড়াতে হাত দিলো আর বললো 

কলিঃ বুড়া আয় দেখবো তোর ঝুলে থাকা বাড়াতে কতো দম।যদি আমাকে শান্তি দিতে না পারিস।তোর বাড়া মচকিয়ে রাখবো আজকে।

বুড়াঃ চল না বিছানায় তারপর নাহয় বুঝতে পারবি তোর গুদের জ্বালা মেটাতে পারি কি না।কতদিন পর চোদার সুযোগ হয়েছে জানিস?বউটা মরার পর তোকেই প্রথম চুদবো।জ্ঞান হারিয়ে ফেলিস না আবার।

কলিঃ এতো বড়ো চোদারু এখও হয়নি যে আমাকে চুদে অজ্ঞান করবে।

বুড়া কিছু না বলে কলিকে ধাক্কা দিয়ে বিছানায় ফেললো।তারপর হিচকে টান দিয়ে কলির শারিটা খুলে দিলো।কলি পুরো উলঙ্গ।বুড়ো একটু দুধ বগল চোসাচুসি করে।একদম ডিরেক্ট এ্যাকশানে চলে গেলো।বাড়াটা বের করে মুখ থেকে থুথু মাখিয়ে মাথাটা আমার বউয়ের গুদে সেট করিয়ে দিলো এক সজোরে ধাক্কা।বউ কেমন কাকিয়ে উঠলো আর মুখে বললো মাআআআআআআআআআ ইসসসসসসসস এটা কি।

বুড়াঃ কেন মাগী বুঝেছিস এবার।কলিজায় গিয়ে ঠেকলো নাকি?

কলিঃ আহহহহহ মাআআ বের করেন তাড়াতাড়ি লাগছে।এতো বড়ো কেন ইসসস মরে গেলাম।

বুড়াঃ চিল্লা আরে বেশি  চিল্লা।তোর গুদ না ফাটিয়ে ছাড়ছি না আজকে।বুড়া ভেবে তো খুব খিল্লি করলি।এখন মুখ বুঝে সহ্য  কর খানকি।আহহ কি সুন্দর কচি গুদ।চুদতে খুব মজা লাগছে।

বুড়া সেই জোরে জোরে ঠাপাচ্ছে আর সেই তালে তালে দুধ গুলো লাফাচ্ছে।একটু পর বউয়ের বোধহয় সয়ে গেছে বাড়াটা তাই এখন ঘন ঘন ঠোঁট কামড়াচ্ছে বুড়াও এক তালে চুদেই চলেছে।কিন্তু হঠাৎ বুড়া একটু ঢিলা হলো গা হাফসে গেছে বোধহয়।ওমা একি আমার বউ নিজেই বুড়াকে বললো আপনি শুয়ে পরুন দেখি আমি আপনাকে চুদবো এখন অনেক হাফিয়ে গিয়েছেন।বুড়া শুয়ে পড়লো।এবার কলি ভালো ভাবে বাড়াটা দেখলো।১১ ইঞ্চি তো হবেই।বাপ রে বাপ এই সাইজের বাড়া এই প্রথম গুদে নিলো কলি।সে লোভ সামলাতে না পেরে হাত দিয়ে একটু নাড়িয়ে দেখতে লাগলো।বুড়া মুচকি হাসি দিয়ে বললো

বুড়াঃ কি আমার কচি মাগীটার কি আমার বাড়া মনে ধরেছে?

কলিঃ মুচকি হাসি দিয়ে,না মানে এত বড় কখনো নেইনি তো তাই।বেশ ভালো বাড়া আপনার।যতই হোক বুড়া বাড়া তো স্বাদই আলাদা।ইসস যদি এটা আমার নিজের করে পেতাম।

বুড়োঃ চিন্তা কি? পাসেই তো থাকি শুধু একটা ইসারা দিলেই হবে।এই বাড়া একদম আমার কচি মাগীটার গুদে চালিয়ে দিবো।

কলিঃ উফফ আর গল্প করতে মন চাচ্ছে না।গুদ টা অস্থির হয়ে গেছে।

সেদিন তারা উন্মাদ হয়ে ৩-৪ ঘন্টা সেক্স করে এবং কলি পরে বুড়ার জন্য আমার কাছে সুপারিশ করেছিলো।
[+] 6 users Like munnas's post
Like Reply
#10
Valo hoyeche
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#11
Osadharon. Sed holo?
Like Reply
#12
দুর্দান্ত গল্প  clps

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)