Thread Rating:
  • 14 Vote(s) - 3.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica কেয়া যুথি ও আমি - তমালের প্রথম গল্প
#1
Heart 
আমি কিংশুক, তমাল মজুমদার। আমার গল্প পড়ে হয়তো অনেকেই আমাকে চেনেন।আমি অনেকদিন হলো নতুন গল্প লিখি না, তাই অনেক সাইটেই কিছু মানুষ আমার গল্প নিজেদের বলে চালিয়ে দিচ্ছে। আমি কিছু বলিনি, কারণ চটি গল্পের তো আর কপিরাইট ক্লেইম করা যায় না? কিন্তু সব চেয়ে যন্ত্রণাদায়ক হলো আমার ইংরাজি ফন্টে লেখা গল্প তারা বাংলায় করার সময় জঘন্য রকম বানান ভুল করেছে। ফলে পাঠক পাঠিকাদের কাছে অনেক কথা শুনতে হচ্ছে। সেটা আমার ভালো লাগেনি, তাই ঠিক করেছি নতুন গল্প লেখার আগে নতুন পাঠক/পাঠিকাদের জন্য আমার পুরানো গল্প গুলো নিজের নামে আবার পোস্ট করবো।

এবারে যে গল্পটা পোস্ট করছি, সেটাই আমার প্রথম লেখা চটি গল্প। এক বন্ধুর সাথে বাজি ধরে মজার ছলে লিখেছিলাম গল্পটা। আপনাদের ভালো লাগে, এবং অনেক ই-মেল পাই। তারপর থেকে আপনাদের জন্য অনেক গল্প লিখেছি। যারা পড়েননি, আসুন আবার পড়া যাক।

কেয়া, যুথি ও আমি


যে গল্পটা আজ বলবো, তখন আমার বয়স বাইশ। সেই সময়ে আমাদের ফ্ল্যাট তৈরী হচ্ছিলো, যে কারণে কিছুদিন আমরা একটা বাড়িতে ভাড়া থাকতাম। এক বিধবা মহিলার বাড়ি, একা থাকতেন তিনি। আমাকে খুব ভালবাসতেন, আর বিশ্বাস করতেন।

আমার ধারণা আমি দেখতে খুব একটা ভালো না, কিন্তু মেয়েরা বলে আমি নাকি সেক্সি আন্ড হ্যান্ডসাম, জানি না কী তারা দেখে আমার ভিতর, তবে আমার সেক্স খুব বেশি, রেগুলার পর্ণ দেখি, সেক্স স্টোরিস পড়ি আর মাস্টারবেশন করি। নারী শরীরের অলিতে-গলিতে ভ্রমনের অভিজ্ঞতা আমার হয়েছে বেশ কয়েকবার। তবে অভিজ্ঞ হয়ে উঠেছি এমন কথা বলতে পারিনা। তাদের গোপন গভীর গুহার অভ্যন্তরে প্রবেশও করেছি দু তিন বার, যদিও দেহ মনের প্রশান্তি পাইনি কখনো। তবুও মেয়েদের দেহকে এখনও আমার দুর্ভেদ্য, দুর্গম এক রহস্যময় হাতছানি বলেই মনে হয়। সব সময় যেন চুম্বকের মতো আকর্ষণ করে আমাকে। সেই অমোঘ টানেই আরো বেশি করে রগরগে যৌনতাপূর্ণ গল্প পড়ি আর পর্ণ দেখি। সেইসব উদ্দাম উন্মত্ততা দেখতে দেখতে আমার ভিতরেও একটা বুনো জন্তু যেন খাঁচায় আবদ্ধ হয়ে ছটফট করে দিনরাত। গল্পে এবং ভিডিওগুলোতে যতো রকমের অশ্লীল এবং নোংরা যৌনতার ধারাবিবরণী এবং প্রদর্শন দেখি, সব হাতেকলমে করে দেখার এক উদগ বাসনা বুকের মধ্যে বয়ে চলেছি, সুযোগের অপেক্ষায়। তার সবগুলোই যে হঠাৎ পূর্ণ হয়ে যাবে আমি ভাবতেই পারিনি। সেই কাহিনীই বলবো আজ.....
আমি বাড়িওয়ালী ভদ্রমহিলাকে মাসীমা বলে ডাকতাম। একদিন আমাকে ডেকে বলল, তমাল আমার এক বোন থাকে মুর্শিদাবাদে, অনেকদিন তার কাছে যাই না, আমাকে একটু নিয়ে যাবে বাবা? বললাম,,ঠিক আছে, নিয়ে যাবো মাসীমা। 
একদিন ছুটি ছাটা দেখে রওনা হলাম তাকে নিয়ে মুর্শিদাবাদ। ট্রেন থেকে নেমে টাঙা করে গিয়ে থামলাম লালবাগে মাসীমার বোনের বাড়ির সামনে। 
মাসীমার বোন ও বিধবা, তার দুই মেয়ে, (বরং আগ্নেয়গিরি বলাই ভালো,পরে বুঝেছিলাম) কেয়া, ২০ বছর, আর যুথি, ১৮ বছর। 
মাসীমা কে পেয়ে সবাই খুব খুশি, তার বোন তো দরজায় দাঁড়িয়েই বকবক করে চলেছে, কেয়া আর যুথিও তাদের মাসির সাথে কথা বলছে কিন্তু আড় চোখে আমাকে দেখছে একটু পর পরই।আমার কেমন একটা অস্বস্তি হয়ে চলেছে ওদের চাহুনি দেখে। মাসীমা আলাপ করিয়ে দিলো, এর নাম কিংশুক, ডাক নাম তমাল। 

শুনতে পেলাম যুথি গলা নামিয়ে বলছে, তমাল না, মাল!! কেয়া কথাটা শুনে মুচকি হেসে যুথিকে বলল, উঁহু চেঙ্গিস খান!! মুখে বলল হাই তমাল দা,আসুন আসুন, ভিতরে আসুন। এভাবেই প্রথম আলাপ শেষ হলো। 
দুপুরে খাওয়া দাওয়া বেশ জমিয়ে হলো। বাড়িটা দোতলা। মাসীমার বোনের বাতের ব্যাথা, তাই নীচে থাকেন।আমার বাড়িওয়ালি মাসিমা তার বোনের সাথে নীচেই থাকবে। দুই মেয়ে উপরের দুই ঘরে থাকে, আমাকে কেয়া তার ঘরটা ছেড়ে দিয়ে যুথির রুম শেয়ার করলো, মেয়েদের ঘরে একটা মেয়েলি গন্ধও থাকে, আমি রুমে ঢুকে সেটা টের পেলাম।শরীরটা কেমন জানি জেগে উঠতে চাইছে, কিন্তু জাগতে পারছে না। অকারণে কান গরম হচ্ছে, মাঝে মাঝে তলপেটে একটা শিরশিরানি ভাব, অদ্ভুত একটা অনুভুতি হচ্ছে বারবার। সিঙ্গেল বেড, রীডিংগ টেবিল, এট্যাচড্ বাথরুম, একটা আলনা, ওয়ারড্রোব আর একটা বই এর আলমারী। আমি আমার স্যুটকেস খুলে টাওয়েল আর পায়জামা বের করে বাথরুমে যাবো ফ্রেশ হতে, দেরি হয়ে গেছে বলে আগেই লাঞ্চ করে নিয়েছি সবাই, এমন সময় কেয়া এলো। বলল আপনারা আসবেন আগে জানতাম না তাই রুমটা ফাঁকা করতে পারিনি, একটু মানিয়ে নেবেন, বললাম, না না আমার কোনো অসুবিধা হবে না। 

খুব জমিয়ে আড্ডা হলো কেয়া, যুথির সাথে ফ্রেশ হয়ে আসার পরে। অল্প সময়েই বেশ ভাব হয়ে গেলো ওদের সাথে। মিশুঁকে এবং খোলামেলা মেয়ে। এবং..... দুটি মেয়েই যে দুটি মাল, তা বুঝলাম বেড়াতে বেড়িয়ে। সন্ধে বেলা যুথি এসে বলল চলুন তমালদা বেড়িয়ে আসি। হাঁটতে হাঁটতে হাজারদুয়ারির দিকে গেলাম দুই বোন এর সঙ্গে। কেয়া বা দিকে আর যুথি আমার ডান পাশে হাঁটছে।
একটু পরে একটা ফাঁকা জায়গা এলো, জায়গাটা অন্ধকার, আবছা একটা আলো রয়েছে। দূরের আলো চুরি করে অনধিকার প্রবেশে রহস্যময় পরিবেশ তৈরি করেছে। অন্ধকার এর সুযোগে যুথি আমার ডান হাতটা জড়িয়ে ধরলো। হাতে ওর নরম বুকের এর গরম স্পর্শও পেলাম। উহ্ প্যান্ট এর ভিতর বাঁড়াটা নড়েচড়ে উঠলো। আমার অস্বস্তি বোধহয় টের পেলো যুথি, তাই আরও ঘন হয়ে এলো কাছে। হাঁটছে আর হাতে খাঁড়া মাই ঘষা খাচ্ছে। ইচ্ছাকৃত না অনিচ্ছাকৃত সেটা ঠিক বুঝে উঠতে পারছি না।

কেয়া বলল, তমালদার গার্লফ্রেন্ড ক'টা?

বললাম, নেই! শুনে দুই বোনই হেসে গড়িয়ে পড়লো। বলল বিশ্বাস করি না,প্লিজ বলুন না তমালদা, বলুন না? আমি বিশ্বাস করাতে না পেরে মুচকি হাসছি। ওদের কৌতুহল আরও বাড়ছে।এই রকম কথা বলতে বলতে হাঁটছি, আর যুথি আমার কনুইতে অসাবধানতার ভান করে মাই ঘষছে, যেন কিছু না বুঝেই ঘষা লাগছে। 

কিন্তু আমি ওর শরীরের এক্সট্রা হিট টের পেলাম, বুঝলাম গরম হয়ে উঠেছে। ওর হিট যে আমার হিটার ও অন করে দিচ্ছে! একবার বাথরুমে ঢুকতে পারলে শান্তি পাওয়া যেতো। আরও কিছুক্ষণ ঘুরে বাড়ি ফিরলাম আমরা। 

নীচে বসে সবাই চা খাচ্ছি, কেয়া, আমি ফ্রেশ হয়ে আসি বলে চলে গেল। আমরা গল্প করতে থাকলাম, কেয়া ফিরল প্রায় এক ঘন্টা পর, হেসে বললাম, বাথরুমে ঘুমিয়ে পড়েছিলে নাকি?
ও কিছু বলল না, শুধু হাসলো, কিন্তু ওর চোখ মুখ কেমন জানি লাল হয়ে আছে, খুব ফ্রেশও লাগছে না। 

আরও কিছুক্ষণ গল্প করার পর আমি উঠলাম রুমে গিয়ে ফ্রেশ হবো বলে। রুমে ঢুকে আবার সেই মেয়েলি গন্ধটা পেলাম। এবারে আরও তীব্র আর টাটকা গন্ধ। আবার গা শিরশির করে উঠলো। বুঝলাম ফ্রেশ হতে কেয়া এই ঘরেই এসেছিলো। বাথরুমে ঢুকে বুঝলাম কথাটা সত্যি, সালোয়ার কামিজের পাশে ব্রা আর প্যান্টি ঝুলছে রডে। 
খুব অবাক হলাম! এগুলো তো ধুয়ে রাখার কথা? আর না ধুলেও এখানে রাখবে কেনো?তাদের ঘরে নিয়ে যাবার কথা। অসাবধানতা? অন্যমনস্কতা? না কি আমার জন্য সুযোগ? সৌভাগ্য? ভাবতে ভাবতে নিজেকে সামলাতে পারলাম না, কাপড় গুলোতে নাক লাগিয়ে ঘ্রাণ নিলাম। আআআআহহ্হ্... প্রচন্ড এক কাম উত্তেজক গন্ধ পেলাম, যা নাক থেকে দ্রুত সারা শরীরে বিদ্যুতের বেগে ছড়িয়ে পড়লো। 
ব্রা'টা শুঁকলাম, বাঁড়াটা দাঁড়িয়ে তাল গাছ হয়ে গেল। এবার প্যান্টিটা হাতে নিলাম, তারপর কাঁপা কাঁপা হাতে নাকের কাছে তুললাম। উঁহহহ্ঃ!!!!  কী বলবো আপনাদের!!! প্যান্টি'র গুদের কাছের জায়গাটা পুরো ভিজে চুপচুপ করছে। আর সে কী গন্ধও!!! আমার বাঁড়া দিয়ে রস বেরতে শুরু করলো। এর মধ্যেই সে দ্বিগুণ সাইজের হয়ে গেছে লম্বা হয়ে। সেই অনুপাতে মোটাও।

আমি পাগলের মতো ভেজা প্যান্টি শুঁকতে লাগলাম।  উঁহ বন্ধুরা!!!! সে অনুভুতি ভাষায় প্রকাশ করার সাধ্য আমার নেই। মনে হলো পৃথিবীর সেরা পারফিউমের গন্ধ এটা। এর চেয়ে বেশি সুগন্ধ হওয়া সম্ভবই নয়!! জিভ দিয়ে জায়গাটা চেটে দেখি নোনতা নোনতা স্বাদ! আমি আর থাকতে পারলাম না, বাঁড়াটা হাতে ধরে মনে মনে কেয়াকে বাথরুমের মেঝেতে চিৎ করে ফেলে ঠাঁটানো বাঁড়াটা ওর গুদে চড়চড় করে ঢুকিয়ে দিয়ে কাল্পনিক চোদন দিচ্ছি মনে করে খেঁচতে শুরু করলাম। সারা গায়ে আগুন লেগে গেল, মালটা বরোবে বেরোবে করছে, এমন সময় কে যেন দরজায় ন্যক্ করলো… তমাল দা? এবার কী আপনিও ঘুমিয়ে পড়লেন নাকি? যুথির গলা, বলল দিদি ওর কাপড় ফেলে গেছে, আমাকে নিতে পাঠিয়েছে, বললাম, আসছি দাঁড়াও, হয়ে গেছে। 

তাড়াহুড়ো করে ফ্রেশ হয়ে বাইরে এলাম, দেখি যুথি দাঁড়িয়ে আছে, বেরোতেই বলল কী করছিলেন এতক্ষণ, কাকে ভেবে আদর করছিলেন? কান গরম হয়ে গেল, বললাম, ধুর কী যে বলো? ও কিছু না বলে কাপড় গুলো নিয়ে চলে গেল...।

একটু পরেই ফিরে এলো। বলল বলুন এবার? কাকে আদর করছিলেন? আমি কিছু বললাম, না, ও বলল দিদির কাপড়ের গন্ধ কেমন লাগলো?
আমি চমকে ওর মুখের দিকে তাকলাম, ও মুচকি মুচকি হাসছে, বলল, অবাক হবার কিছু নেই তমালদা, দিদির এটা পুরানো খেলা। অনেকবার দেখেছি চোখের সামনে। আপনি নতুন শিকার।

বললাম,, মানে???? যুথি আর বলল কিছু না...

ও আবার বলল, বলুন না কার কথা ভাবছিলেন বাথরুমে? আমি জানি আপনি হাত মারছিলেন। যুথির কথা শুনে বুঝলাম, কামদেবী আমার উপর প্রসন্ন, সাত দিন থাকবো মুর্শিদাবাদে, দুটো যুবতী মাল খাওয়া যাবে খুশি মতো।

 বললাম, সত্যি বলবো? বলল হ্যাঁ... 

তোমাকে ভেবে! ও লজ্জা পেলো, কিন্তু বলল ইসস্ স্! মিথ্যাবাদী। দিদির প্যান্টি শুঁকে দিদিকেই আদর করছিলেন জানি।
বললাম, তোমার দিদির প্যান্টি শুঁকেছি ঠিকই তবে তুমি সন্ধ্যায় যা মাই ঘষেছো হাতে তখন থেকে তোমাকেই চাইছে মন। দিদির বদলে তোমার প্যান্টি থাকলে ভালো হতো।

ও মুখ নিচু করে আস্তে করে বলল, উফফ্্ কি সব বলে ছেলেটা!!! তারপর গলা আরো নামিয়ে বললো, প্যান্টি লাগবে কেনো? আসল জিনিসে হবে না?

আমি শুনে ওকে জড়িয়ে ধরলাম। বললাম, হবে হবে যুথি আহহহ্। ও কিছু বলল না শুধু ইসস্ স্ করে একটা আওয়াজ করলো। আমি সাহস পেয়ে ওর মাইয়ে হাত দিলাম। আস্তে করে টিপে দিলাম, যুথি উহ্ আহ্ঃ করে উঠলো, আমি আরও উত্তেজিত হয়ে ওর কামিজের নীচে হাত ঢুকিয়ে দিলাম। ব্রা সমেত মাই চটকাতে শুরু করতেই, যুথি আরামে হিস্ হিস্ করে উঠলো… উহহ্ তমালদা উহ্ উহ্ উহ্!!!

আমি ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরলাম। ওকে বিছানায় চিৎ করে ফেলে সারা শরীর অস্থির ভাবে চটকাতে শুরু করলাম। দুপায়ের ফাঁকে হাত ঢুকিয়ে গুদটা ধরলাম। ওঃ গড! গুদের কাছটা ভিজে গেছে একদম!! আমি পাগলের মতো চুমু খাচ্ছি যুথিকে। এই তমালদা কী করছেন, ছাড়ুন ছাড়ুন… কেউ দেখে ফেলবে… উহ্ এই না না……আআআআহহ্হ্…বলতে লাগলো সে।
[+] 5 users Like kingsuk-tomal's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Heart 
আমি কান না দিয়ে ওকে চটকাতেই থাকলাম। নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে সালোয়ার এর দড়িটা খুলে নামাতে যাবো… অমন সময় কেয়ার গলা পেলাম। যুথি তমাল দাকে নিয়ে খেতে আয়, ডিনার রেডি। যুথি ধড়মড় করে উঠে কাপড় ঠিক করে নিলো, মুচকি হেসে বলল ‘ডাকাত’ ! আমার শুকনো মুখ দেখে বলল, আছেন তো কিছুদিন, সব খাওয়াবো, এখন খেতে চলুন, আমি চোখে মুখে জল দিয়ে নীচে ডিনার করতে গেলাম। 

মাসীমার বোন বলল কোনো অসুবিধা হচ্ছে না তো বাবা? তোমার মেসমশাই মারা যাওয়ার পর দু মেয়েকে নিয়ে থাকি, যত্ন আত্তি করতে পারি না ঠিক করে। ডাল ভাত পেট ভরে খেয়ো বাবা। 
মুখে বললাম, না না মাসীমা কী বলছেন এসব, আপনি এসব নিয়ে ভাববেন না একদম। মনে মনে বললাম, খাওয়ার জন্য আপনার দুটো ডবকা মেয়েই তো আছে, ভাববেন না, এই সাত দিনেই আপনার দু মেয়েকে খেয়ে ছিবড়ে করে দিয়ে যাবো।
খাওয়ার পর হাত ধুচ্ছি, যুথি এলো পাশে হাত ধুতে। ফিসফিস করে বলল ছাদে যান, আমি আসছি। 

আমি হাত ধুয়ে রুমে এলাম, উত্তেজনায় শরীর গরম হয়ে আছে। একটা সিগারেট নিয়ে ছাদে এসে ধরালাম। মিনিট ১৫ পর যুথি এলো। আমি প্রায় পাগলের মতো ওকে জড়িয়ে ধরলাম, চুমু খাচ্ছি এলোপাথাড়ি। এক হাতে মাই টিপছি আর এক হাতে ওর থলথলে পাছা চটকাচ্ছি। আমার পাগলপারা ভাব দেখে যুথি হেসে বলল বাব্বা ! তর যে সইছে না?
বললাম, আগুন জ্বালিয়েছো, না নেভালে পুড়ে যাবো তো?

ও বলল শুনুন, এখন হবে না, রাতে দরজা খোলা রাখবেন, আমি আসব। 
আমি বললাম, আচ্ছা, যুথি আমার বাঁড়াতে হাতটা ঘষে দিয়ে মুচকি হেসে চলে গেল। আর আমিও কিছুক্ষণ পর ছাদ থেকে নেমে রুমে গেলাম। 

এতোক্ষণে রুমটা ভালো করে দেখার সুযোগ পেলাম, ঘুরে ঘুরে সব দেখলাম। হঠাৎ দেখি বই এর আলমারীটার একটা পাল্লা একটু খোলা। প্রথম যখন দেখেছিলাম তখন বন্ধ ছিল মনে আছে, কেউ এটা পরে খুলেছে। পাল্লাটা খুলে ফেললাম। 

অনেক ম্যাগাজিন আছে, আর এক পাশে ছোটো ছোটো পঞ্জিকা সাইজ এর অনেক বই। একটা বই নিয়ে খুললাম। ওহহ্ গড !! নিজের চোখ কে বিশ্বাস করতে পারছি না…!! সব চোদাচুদির গল্পের বই, এগুলো পড়ে দুই বোন? নাকি কেয়া পড়ে? ঘর তো কেয়ার? হঠাৎ বুঝলাম কেনো বাথরুমে কেয়ার প্যান্টি এত ভেজা ছিলো। ও ফ্রেশ হতে এসে একটা বই নিয়ে পড়েছে, তাই অত রস বেরিয়েছে! ভাগ্যকে আরও একবার ধন্যবাদ দিলাম, ট্যুরটা জমবে ভালই। 
আমি উপরের গল্পের বইটা নিয়ে পড়তে শুরু করলাম, বৌদি আর দেওরের চোদাচুদির গল্প। উহ্ কী রগরগে গল্পটা। বাঁড়া না খেঁচে পারলাম না। গল্পটা পড়তে পড়তে বাঁড়া খেঁচে মাল আউট করে ক্লান্ত হয়ে গেলাম। তারপর যুথির জন্য অপেক্ষা করতে লাগলাম, দরজা ভেজানো ছিলো আর লাইট ওফ্ করে চুপ করে অপেক্ষা করছিলাম, কখন ঘুমিয়ে গেছি মনে নেই। 
হঠাৎ কিছু একটা কারণে ঘুম ভেঙ্গে গেল। টের পেলাম কেউ একজন আমার বাঁড়া ধরে চটকাচ্ছে। বুঝলাম যুথি এসেছে। সারা শরীরের লোমকূপ দাঁড়িয়ে গেল, কিন্তু চুপ করে রইলাম কী করে দেখার জন্য। 

যুথি আমার পায়জামা খুলে বাঁড়াটা বের করলো। হাতে মুঠো করে ধরে নাড়তে লাগলো। চামড়াটা উপর নীচ করতে লাগলো। আমার বাঁড়া দিয়ে মদন জল বেরোতে শুরু করলো, খাড়া হয়ে দাঁড়িয়ে গেছে বাঁড়াটা। 

যুথি চামড়াটা টেনে নামিয়ে দিলো, আর নাক লাগিয়ে বাঁড়াতে ঘষতে লাগলো। জোরে জোরে শ্বাস টেনে শুঁকলো বাঁড়াটা। জিভ সরু করে ডগাটা দিয়ে বাঁড়ার ফুটোটা চাটলো কয়েকবার, তারপর হা করে মুখে নিলো বাঁড়ার মুন্ডিটা। খুব আস্তে আস্তে অজগর যেমন শিকার গেলে, সেভাবে একটু একটু করে প্রায় অর্ধেক বাঁড়া চালান করে দিলো মুখের ভিতর।
উহহ্ কী সুখ দিচ্ছে আমাকে যুথি!! চুষতেও জানে মেয়েটা !! এটা যে তার মুখে ঢোকা প্রথম বাঁড়া নয় তা চোষা দেখেই বোঝা যাচ্ছে। বাঁড়ার ফুটোতে জিভ এর ডগা গুঁজে চাপ দিচ্ছে আর চামড়াটা আপ ডাউন করছে......  উফফ্ফফ্ আরামে আমার শরীর কাঁপছে ম্যালেরিয়া রুগীর মতো।

আমি আর থাকতে পারলাম না, ঝট্ করে উঠে যুথিকে জড়িয়ে ধরলাম। বুকে টেনে নিয়ে ইচ্ছে মতো চটকাতে লাগলাম। একটা ম্যাক্সী পরে ছিলো যুথি, নীচে কিছু নেই তা টের পাচ্ছিলাম। 
যুথির ম্যাক্সী খুলে ল্যাংটো করে দিলাম, ওর মাই ধরে চটকাতে লাগলাম, সন্ধ্যার চেয়ে এখন অনেক বড়ো লাগছে মাই দুটো, হয়তো ব্রা না থাকার জন্য। একটা হাত দিয়ে ওর পাছা টিপতে লাগলাম, আর বলতে লাগলাম যুথি আমার ডার্লিং, উহহ্ যুথি, আই লাভ ইউ, আমার যুথি সোনা তোমাকে সুখ দেবো…চরম সুখ দেবো আমি। 

যুথি আরামে উহ্ উহ্ উহ্ আহ্ঃ আহ্ঃ আআআআহহ্হ্ ওহহ্ করছিলো, আমি যুথির একটা মাই মুথে নিয়ে কামড়ে ধরলাম। কামড়টা একটু জোরে হয়ে গেল বোধ হয়, সে বলে উঠলো ইসস্ স্ তমালদা আস্তে !  আমি কী পালিয়ে যাচ্ছি নাকি?

গলা শুনে আমার রক্ত হিম হয়ে গেল, এ কার গলা !!? এতো যুথির গলা না !!? আমার শিরদাঁড়া বেয়ে ঠান্ডা স্রোত নেমে গেল। আমি লাফিয়ে উঠে ঘরের লাইট জ্বেলে দিলাম,… কেয়া বসে আছে বিছানার উপর…!!! পুরো ল্যাংটো হয়ে…! মুচকি মুচকি হাসছে। 
আমি কোনো কথা বলতে পারলাম না, হাঁ করে তাকিয়ে রইলাম কেয়ার দিকে, কেয়া হেসে বলল কী বীরপুরুষ? যুথির জায়গায় আমাকে দেখে বাঁড়া নেতিয়ে গেল কেনো? আমি কী যুথির চেয়ে খারাপ?

আমি আমতা আমতা করে বললাম,… না… মানে…

কেয়া বলল যুথির আসার কথা ছিলো, আমি কী করে এলাম এই তো? আমি যুথিকে ঘুমের ওষুধ দিয়েছি। 

বললাম, কী? ঘুমের ওষুধ?

সে বলল হ্যাঁ, বিশ্বাসঘাতকতার শাস্তি। 

বললাম, বিশ্বাসঘাতক, মানে?

কেয়া বলল হ্যাঁ, তোমাকে দেখার পর থেকে আমার গুদ কুটকুট করছে। বেড়াতে গেলাম, যুথি গা ঘষে তোমাকে উত্তেজিতো করলো, আমি কাছে আসার সুযোগ পেলাম না। ফিরে এসে এই রুমে ঢুকে চোদাচুদির গল্প পড়ে প্যান্টি ভেজালাম, তারপর প্যান্টিটা এখানে রেখে চলে গেলাম। জানতাম তুমি প্যান্টি দেখে শুঁকবে। তুমি বাথরুমে ঢুকে দেরি করছ দেখে বুঝলাম তুমি প্যান্টি শুঁকে বাঁড়া খেঁচছো। আমি অপেক্ষা করতে লাগলাম, এমন সময় যুথি এলো। ওকে দেখে ভয় পেলাম, বললাম, আমার জমা রয়ে গেছে বাথরুমে, তমালদা বেরোলে নিয়ে আসিস তো? বলে নীচে চলে গেলাম,  একটু পরে ফিরে এসে দেখি তুমি যুথিকে বিছানায় ফেলে চটকাচ্ছো। আমি বাইরে থেকে আওয়াজ করে ডিনারে ডাকলাম। ভাবলাম সুযোগ পেলে রাতে আসার কথা বলবো তোমাকে, তাই খাবার পর ছাদে গেলাম, দেখি সেখানেও যুথি আগে পৌঁছে গেছে। তোমাদের রাতের প্ল্যান শুনলাম, আর তখনই ঠিক করলাম বিশ্বাসঘাতকটাকে শাস্তি দেবো, ঘুমের ওষুধ দিলাম দুধ এর সাথে, ও ঘুমিয়ে পড়তেই এখানে এলাম। 
কী বলবো বুঝতে পারছিলাম না। কেয়া বলল কী হলো? যুথি ভেবে তো খুব চটকাচ্ছিলে?আমাকে একটু আদর করবে না? এত কষ্ট করে এলাম তোমার কাছে?
আমি মনে মনে বললাম, যুথি হোক বা কেয়া, দুটোই খাসা মাল, ভেবে লাভ  নেই, যেটাকে সামনে পেয়েছি সেটাকেই খাই এখন। 

আমি কাছে এসে কেয়াকে জড়িয়ে ধরলাম, ওর ঠোঁট দুটো মুখে নিয়ে চুষতে শুরু করলাম, আর এক হাতে একটা মাই নিয়ে চটকাতে শুরু করলাম, কেয়া আমার বাঁড়া ধরে কচলাতে শুরু করলো। 

আমি ওকে বিছানায় শুইয়ে দিলাম। একটা মাই মুখে নিয়ে চুষতে শুরু করলাম, আর একটা মুঠোতে নিয়ে জোরে জোরে টিপছিলাম। 

কেয়া উহ্…আআআহহ্ ওহহ্ ওহহ্ ওহহ্ ইসস্ ইসস্ ইসস্  উফফ্ করে শীৎকার দিচ্ছিলো, আমি পুরো মাই এর বোঁটা মুখে ঢুকিয়ে টেনে টেনে চুষছি, জিভ দিয়ে বোঁটার মাথায় সুড়সুড়ি দিচ্ছি আর কেয়া উহ্ উহ্ উহ্ তমালদা আআআহহ্ চোষো চোষো জোরে জোরে চোষো... ইসস্ ইসস্ উফফ্ফফ কী সুখ দিচ্ছো গো উহ্ কামড়ে ছিঁড়ে ফেলো মাই দুটো উহ্ উহ্ আআআহহ্... আবোলতাবোল বলতে লাগলো কেয়া।

আমি মাই চুষতে চুষতে গুদের উপর হাত দিলাম, কেয়া ঊ.. মা.. গোওওও !!!  কী সুখ !! বলে চেঁচিয়ে উঠলো। আমি ওর ক্লিটটা দুই আঙ্গুলে ধরে টিপতে লাগলাম আর মাই চুষতে লাগলাম। এবার আমি উঠে ওর মাথার দিকে গেলাম, ওর মুখের সামনে বাঁড়াটা ঝুলিয়ে দিলাম। 
কেয়া বাঁড়াটা মুখে নিলো, আমি ওর মুখে বাঁড়াটা ঠেলে ঢুকিয়ে দিয়ে কেয়ার বুকের উপর শুয়ে পড়লাম, ওর গুদের উপর আমার মুখটা চলে এলো। 

আমি দু হাতে ওর পা দুটো ফাঁক করে গুদটা খুলে দিলাম। উহহ্ কী রসালো সেক্সি গুদ ! দেখে কেয়ার মুখের ভিতর আমার বাঁড়াটা আরও শক্ত হয়ে গেল, আর বাঁড়া থেকে কিছুটা রস বেরিয়ে ওর মুখে পড়লো, ও গিলে নিলো রসটা।

আমি গুদে মুখটা চেপে ধরলাম, ঘষতে লাগলাম মুখটা গুদে। উফফ্ আহহহ্ কি ভয়ঙ্কর উত্তেজক গন্ধ কেয়ার গুদে। সেই গন্ধে পাগল হয়ে মাতালের মতো মুখ ঘষে যেতে লাগলাম। কেয়া ছটফট করে বাঁড়াটা মুখ থেকে বের করতে চইলো,আমি দুই থাই দিয়ে ওর মাথা চেপে রেখে মুখে বাঁড়াটা আরও ঢুকিয়ে দিলাম, গুদের পাপড়ি গুলো একটু ফাঁক করে জিভ দিয়ে ছড় টানতে লাগলাম। 

কেয়া উক্ আক্ আআক্ ওক্ক্ঃ ওক্ক্ঃ করে বাঁড়া মুখে নিয়ে গোঙাতে লাগলো। ওর কষ্ট দেখে ওর মুখ থেকে বাঁড়া বের করে নিলাম। উফফ্ করে জোরে নিশ্বাস নিলো, কিছু বলতে যাচ্ছিলো কেয়া, বলা হলো না, ঠিক তখনি ওর ক্লিটটা মুখে নিয়ে চুষতে শুরু করেছি আমি। 
কেয়া উহ্ উরিইইই মাআ গোওও....! আমি মরে যাবো সুখে তমাল দা গোওও…! কী চুষছো গো বলে চিৎকার করে উঠলো।আমি ক্লিটটা হালকা হালকা কামড় দিয়ে চুষতে লাগলাম। গুদের ফুটোটাতে জিভ দিয়ে খোঁচা দিচ্ছিলাম মাঝে মাঝে, এবার জিভটা ঠেলে ঢুকিয়ে দিলাম গুদের ভিতর। 

ঊঊঊঊঊঊককক্ করে শব্দ করে উঠলো কেয়া, যেন দম আটকে গেল, কোমর তুলে তুলে গুদটা আমার মুখে চেপে ধরতে লাগলো। আমার মাথাটা ধরে ঢুকিয়ে দিতে চাইছে যেন গুদে।
উঁম্মম্মম্মমমমমমমম উফফফ্…… উহ্ ওহহ্ ওহহ্ ওহহ্ আআআআআআহহ্হ্ করে আওয়াজ করছে, আমি জিভটা ঢোকাচ্ছি আর বের করছি গুদের ভিতর, কেয়া কাটা মুরগীর মতো লাফাতে লাগলো। ঊঊউহহ্ আআআআআহহ্হ্ তমাল দাআআ… আমি মরে যাবো গো… কী চুদছো গো জিভ দিয়েই… ইসস্ ইসস্ ইসস্ …! আমার হবে গো… আমার গুদের জল বেরবেএএ… আআআআআআআঅ উঁইইই উঁইইই উহহহ্ করতে করতে গুদের জল খসিয়ে নেতিয়ে গেল কেয়া। আমি গুদ চুষতেই লাগলাম আরো কিছুক্ষণ। 
 
এবার উল্টো দিকে ঘুরে কেয়ার মাই টিপতে লাগলাম আর বোঁটা দুটো মুখে নিয়ে চুষতে লাগলাম,একটু পরে কেয়া চোখ মেলে একটা তৃপ্তির হাসি হাসলো আর আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো, আমি কেয়ার সারা শরীর চটকাতে লাগলাম। জলদি আবার দুজনে গরম হয়ে গেলাম। 

কেয়া মাই আর পাছা টেপা খেতে খেতে ওহহ্ ওহহ্ আহ্ঃ ঊহ্ঃ তমালদা টেপো… টেপো… ছিঁড়ে ফেলো মাই দুটো… বলতে লাগলো। একটু পর ওর উত্তেজনা চরমে উঠলো, আমারও অবস্থা খারাপ। 

ও বলল ইসস্  তমালদা আর কতো চটকাবে? আমার গুদ যে তোমার বাঁড়ার জন্য উপোষ করে আছে, আহ্ঃ আহ্ঃ আহ্ঃ মাগোওও…… তোমার পায়ে পড়ি এবার আমাকে চুদে দাও গো… আর পারছি না আমি। 

বুঝলাম এবার না চুদলে আমারও মাল বেরিয়ে যাবে, কেয়া কে চিৎ করে পা ফাঁক করে দিলাম। বাঁড়াটা হাতে ধরে মাথাটা দিয়ে গুদটা ঘষে দিতে লাগলাম, ইসস্ সসসস্ ঊউহহ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ…… ঢোকাও না গো…… আর জ্বালিও না আমাকে… প্লীজ প্লীজ প্লীজ চোদো আমাকে আআআআআহহ্হ্... বলতে লাগলো কেয়া। 

আমি দুই আঙ্গুলে গুদটা একটু ফাঁক করে বাঁড়াটা সেট করলাম, কোমর নাড়িয়ে একটা ঠাপ দিলাম। আআআআআহহ্হ্ !! কী গরম রসালো গুদ !! পুঁউউউচ্ করে অর্ধেক বাঁড়া ঢুকে গেল। বুঝলাম এই গুদ অনেক বাঁড়া খেয়েছে। 

কেয়া উহ্ বলে আমাকে জড়িয়ে ধরলো। আমি ছোটো ছোটো কয়েকটা ঠাপ মারলাম। তারপর বাঁড়াটা টেনে গুদের মুখ পর্যন্ত এনে গায়ের জোরে এক ঠাপে আমার ৭.৫ ইঞ্চি মোটা বাঁড়াটা আমূল ঢুকিয়ে দিলাম কেয়ার গুদে। 

ঊঊঊঊককক্… উফফফফফফ্.....!!  আওয়াজ বেরলো কেয়ার মুখ দিয়ে, বাঁড়াটা ওর জরায়ুতে গিয়ে গুঁতো মারল, তমালদা গোওও…… কী ঢোকালে এটা আমার গুদেএএএ……!!!! আআআআআহহ্হ্ আমি মরে যাবো গো…!! বের করে নাও আআআআহহ্হ্  ... চেঁচিয়ে উঠলো কেয়া। 

আমি ওর কোথায় কান না দিয়ে চোদন দিতে লাগলাম। প্রথমে টেনে টেনে লম্বা কয়েকটা ঠাপ দিয়েই জোরে জোরে চুদতে শুরু করলাম কেয়াকে, কারণ আমিও আর ধৈর্য্য রাখতে পারছিলামনা আনেকদিন পরে চুদতে পেয়ে। চোদার ধাক্কা খেয়ে ওর মাই দুটো ছিটকে ছিটকে লাফিয়ে উঠছে উপর দিকে। মাই দুটো কে দুহাতে ধরে ময়দা ঠাসা করতে করতে চুদতে লাগলাম। 

কেয়া উহ্ উহ্ উহ্ চোদো আরও জোরে চোদো…!! জোরে জোরে গাদন দাও তোমার বাঁশ এর মতো বাঁড়াটা দিয়ে…!! তমালদা গো... কী সুখ দিচ্ছো…! চুদে চুদে আমার গুদটা ফাটিয়ে দাও……! চুদে যাও…! আরও জোরে চোদো আমাকে… আহ্ঃ আহ্ঃ উফফ্ !! 
আমি না থেমে ঠাপিয়ে যাচ্ছি কেয়াকে আর বলছি খাও খাও কেয়া জানু, প্রাণ ভরে আমার চোদন খাও... ঊউহহ্ আহ্ঃ আহ্ঃ উহ্ … তোমাকে চুদে কী সুখ পাচ্ছি গো… আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ ঊউহহ্..!!

আমার শরীর ঝিম ঝিম করে উঠলো, বিচি দুটো ভারী হয়ে এলো, বুঝলাম আমার মাল বেরবে। 
কেয়া সোনা... নাও গো.. তোমার গুদে আমার ফ্যাদা ঢালছি আহহ্ উফফ্ অহহ্ আহহহ্.... বলতে বলতে কেয়ার গুদ ভর্তি করে গরম ফ্যাদা ঢেলে দিলাম। 

দাও দাও দাও আমার গুদ তোমার গরম ফ্যাদায় ভাসিয়ে দাও আআআআআহহ্হ্… ঊউহহ্ … উহ্… আমিও আর পারলাম না ধরে রাখতে উফফফফ্ ইসসসসস্ ওহহহহ্....! বলতে বলতে কেয়াও গুদের জল খসিয়ে দিলো। তার পর ওকে জড়িয়ে ধরে অনেকখন গুদে বাঁড়া ঢুকিয়ে রেখে শুয়ে রইলাম।
[+] 7 users Like kingsuk-tomal's post
Like Reply
#3
Heart 
সারা রাত কেয়াকে নানা ভাবে কয়েকবার চুদে সকলে ঘুম ভাঙতে দেরি হলো। ৯-৩০ এ যুথির ডাকে ঘুম ভাঙলো।
আই… তমাল দা… উঠুন… আর কত ঘুমাবেন? দুপুর হয়ে গেল তো?
ধড়মড় করে উঠে বসলাম বিছানায় যুথির গলা শুনে। দেখি যুথি চা আর বিস্কুট নিয়ে এসেছে...  আমি ওর হাত থেকে চা নিলাম, সাইড টেবিল এ রেখে বাথরুমে গেলাম মুখে চোখে জল দিতে। 
ফিরে এসে চা এ চুমুক দিলাম। বললাম, আঃ..! থ্যাংক্স যুথি, চা টা খুব দরকার ছিলো, মাথাটা ধরে আছে। 
যুথি মুখ নিচু করে ছিলো, এবার মুখ তুলল, বলল... স্যরি তমাল দা... 
ওর চোখে জল চিকচিক করছে। আমি বললাম, আই মেয়ে কী হলো? স্যরি কেনো?
বলল কাল আমার কী যে হলো? কিছুতেই চোখ খুলে রাখতে পাছিলাম না, জন্মের ঘুম যেন কালই এলো আমার।  আপনি খুব রাগ করেছেন তাই না তমাল দা? অনেক রাত অবধি ওয়েট করেছেন?
আমার কাল রাতের কথা মনে পরে গেল, বললাম, ধুর পাগলী, এমন তো হতেই পারে, আর আমি তো আজই চলে যাচ্ছিনা?
সে বলল হ্যাঁ, কাল রাতের অপরাধ আজ পুষিয়ে দেবো। আজ সারাদিন বাড়িতে কেউ থাকবে না, শুধু আপনি আর আমি, আমি আজ আপনার বাঁদি, যা হুকুম করবেন সব করবো। 
আমি চমকে উঠলাম, বাড়িতে কেউ থাকবে না মানে?
যুথি বলল, দিদি কলেজ গেছে, ওখান থেকে বন্ধুর জন্মদিনে যাবে, ফিরতে ফিরতে রাত ১০ টা,  মা আর মাসি একটু পরে বহরমপুর যাবে, ছোটো মামার বাড়ি, দু দিন পর ফিরবে, আপনাকেও নিয়ে যেতে চেয়েছিলো, আমি বললাম, তমালদা থাক না? ওখানে ও কী করবে? এখানে থাকলে আমাদের পাহারাও দিতে পারবে, মুর্শিদাবাদটাও ঘুরে দেখতে পারবে, তোমরাও নিশ্চিন্তে কদিন ঘুরতে পারবে, তাই রাজী হলো। 
আমি বললাম, হুম শিয়ালকে মুরগি পাহারায় রেখে যাচ্ছেন... 
যুথি আর আমি দুজনে হেসে উঠলাম। যুথি বললো, মাসির তো ভীষন আস্থা আপনার উপর, বললো, হ্যাঁ তমাল খুব ভালো ছেলে, ও থাকলে তোর কোনো চিন্তা নেই। উফফ্ মাসি তো জানে না, চিন্তাটা সেখানেই। আরো এক চোট হাসলাম দুজনে।
যুথি বলল যান ফ্রেশ হয়ে নিন, ওরা এখনই বেরবে, ড্রাইভার এসে গেছে। আমি আচ্ছা বলে বাথরুমে ঢুকলাম। 
১০-৩০ নাগাদ মাসীমারা রওনা হলো। আমাকে বলে গেল তোমার ভরসায় রেখে গেলাম ওদের বাবা তমাল। সাবধানে থেকো, ওদের দেখে রেখো।
বললাম, চিন্তা করবেন না মাসীমা, নিশ্চিন্তে ঘুরে আসুন, আমি দুজনেরই খেয়াল রাখবো।
ওরা চলে গেল। গাড়িটা চলে যেতেই যুথি দরজা বন্ধ করলো। সাথে সাথেই আমি জড়িয়ে ধরলাম যুথি কে,গায়ে যতো জোডর আছে তা দিয়ে ওকে বুকে চেপে ধরলাম।
যুথি বলল, উহ্ লাগছে তো? অত অস্থির কেন? বলল,  আজ তো আমি আপনার দাসী, সারাদিন যা বলবেন তাই করবো, আপনার পাও চেটে দেবো বললে। 
আমি বললাম, উমম..... আমার সোনা রানী যুথি, আমার আর তোর সইছে না যে?
ও বলল, উপরে চলুন…
আমরা সিঁড়ি দিয়ে উপরে উঠছি, আগে যুথি পিছনে আমি। 
আমি দুই হাত দিয়ে যুথির পাছার তাল দুটো চেপে ধরলাম, আর মুচড়ে মুচড়ে টিপতে শুরু করলাম। 
যুথি আমার দিকে ঘাড় ফিরিয়ে বলল চেঙ্গিস খান…! 
উপরে এসে যুথির রুমে ঢুকলাম, বললাম, খাওয়া দাওয়া কী হবে? তুমি রান্না করবে নাকি?
যুথি ভ্রু তুলে মুচকি হেসে বলল, আপনি আমাকে খাবেন, আর আমি আপনাকে... হবে না এতে?
তারপর বলল মা ফ্রীজে তিনদিনের রান্না করে রেখে গেছে, গরম করে নিলেই হবে।
আমি যুথিকে জড়িয়ে ধরলাম আবার, এবার আর ও বাঁধা দিলো না, আমার বুকে মুখ ঘষতে লাগলো, আর বলল উহহ্ তমাল দা… কাল থেকে পুড়ে মরছি, কখন আপনাকে একা পাবো।
বললাম, আমার যুথি রানী নাও তোমার তমাল এখন তোমার, যেমন খুশি খাও। 
যুথিকে বললাম,, এই বাড়িতে তো কেউ নেই, তাহলে আমরা কাপড় পড়ে আছি কেন? চলো সব খুলে ফেলি,
ও বলল ধ্যাৎ ! লজ্জা করে না বুঝি?
আমি বললাম, তুমি না বললে আজ তুমি আমার দাসী? যা হুকুম করবো তাই করবে?
ও বলল হ্যাঁ তো…
বললাম, তাহলে সব কাপড় খুলে ল্যাংটো হাও,
যুথি চোখ মেরে বলল, জো হুমুক মালিক… বলে কামিজ খুলতে লাগলো...

কামিজটা খুলে ফেলল, উহ্ কী উঁচু মাই দুটো? আমার শরীরটা কেঁপে উঠলো, আমি দুহাতে ব্রা সমেত মাই টিপতে লাগলাম। যুথি তাড়াতাড়ি ব্রা খুলে দিলো। 
ও গড ! কী মাই দুটো? ৩৪ সাইজ, ফর্সা ধবধবে, টাইট যেন আলো পিছলে পড়ছে, আর খাড়া যেন দুটো বাতাবী লেবু বুকে লাগানো। 

এরপর যুথি সালোয়ার এর দড়ি খুলে নামিয়ে দিলো, উহ্ মেয়েটা ভিতরে প্যান্টি পড়েনি, বালও বোধ হয় আজ সকালে কমিয়েছে, একদম ক্লীন গুদ। 
ও গিয়ে বিছানায় বসে একটা পা ভাঁজ করে তুলে দিলো, আর বলল কী পছন্দ হয়েছে দাসীটাকে?

তরপর বলল আমি কী আমার মালিককে একটু দেখবো না? বলে আমার গেঞ্জি ধরে টেনে নিলো কাছে। গেঞ্জি খুলে দিয়ে পায়জামার দড়িতে হাত দিলো। 
পায়জামা নামিয়ে দিয়েই আমার ৭.৫ ইঞ্চি বাঁড়া দেখে মুখ হাঁ হয়ে গেল, চোখ বড় বড় করে তাকিয়ে থাকলো বাঁড়ার দিকে। 

আমি বললাম, কী, পছন্দ হয়নি?…

যুথি বলল তমালদা এটা ঢুকলে আমি মরে যাবো, ইসস্ স্ কী বিশাল বাঁড়া, আর কতো মোটা!!!
বলে বাঁড়াটা মুঠো করে ধরলো আর চামড়াটা টেনে নীচে নামিয়ে দিলো। রাজহাঁসের ডিমের সাইজ এর মুন্ডিটা বেরিয়ে পড়লো।

লোভে যুথির চোখ চকচক করে উঠলো। ও এক মুহুর্ত দেরি না করে বাঁড়ার মাথাটা জিভ দিয়ে চাটতে শুরু করলো। উফফ্.. আমার সারা গায়ে ইলেকট্রিক শক্ লাগলো যেন। আমি উহ্ উহ্ আআআআহহ্হ্ করে উঠলাম। 

যুথি এক হাতে আমার বিচি দুটো চটকাতে চটকাতে বাঁড়ার মাথাটা মুখে নিয়ে চুষতে শুরু করলো... আআআআহহ্হ্ উফফ্ ওহহ্ ওহহ্ ওহহ্ কী সে চোষা... দু বোনই বাঁড়া চোষায় এক্সপার্ট বুঝলাম। 

আমি ওর চুল এর মুঠি ধরে ঝটকা মেরে বাঁড়াটা মুখে ঢুকিয়ে দিলাম, যুথি ঊকক্ করে উঠলো কিন্তু বাঁড়া চোষা থামালো না, বাঁড়ার গায়ে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো। 
আমার থাইয়ে আঁচড় কাটছে আর বাঁড়া চুষছে । ওহহ্ ওহহ্ আআআহহ্ উহ্ উহ্ উহ্ ইসস্  আমি আরামে গুঙিয়ে উঠলাম, যুথি তা দেখে মজা পেলো। আরও জোরে জোরে চুষতে লাগলো, সারা ঘরে ওর বাঁড়া চোষার চুক্ চুক্ চকাম্ চকাম্ আওয়াজ হতে থাকলো। 

আমি বললাম, যুথি এবার ছাড়ো, মাল বেরিয়ে যাবে তো…আআআআহহ্হ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উফফ্। 

সে মুখ থেকে বাঁড়া বের করে বলল আমার মুখে ঢালো প্রথম মালটা, আমার তেষ্টা পেয়েছে, আমি খাবো। আর তাহলে পরে আরও বেশি সময় ধরে চুদতে পারবে।

আমি ওর চুল ধরে মুখে ঠাপ মারতে লাগলাম, ওর গলা পর্যন্ত ঢুকিয়ে ঢুকিয়ে চুদছি মুখটা। মিনিট দশেক ঠাপ মারার পর আমার তলপেট ভারী হয়ে এলো, বললাম, উহ্ যুথি আমার খানকি মাগি… খা খা আমার ফ্যাদা খা…… তোর মুখে ঢালছি আমার গরম মাল… উহ্ ……আআআআহহ্হ্ গেল গেল…… আআআআআঅ… উহহ্ঃ… বলে যুথির মুখে গরম গরম মাল ঢেলে দিলাম। উত্তেজনায় আমার মুখ দিয়ে খিস্তি বেরিয়ে এলো। যুথি দেখলাম সেটাতে আরো উত্তেজিত হয়ে আমার পাছা খাঁমচে ধরলো।

ঝলকে ঝলকে গরম মাল যুথির মুখে ঢুকে গলা দিয়ে নেমে পেটে চলে গেল, যুথি বিষম খেলো খুব জোর। খুব কাঁশতে লাগলো খক্ খক্ করে... মুখ থেকে বাঁড়া বেরিয়ে এলো... শেষ মাল টুকু ওর গলা আর মাই এর উপর পড়লো। আমি যুথিকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে পড়লাম…... 
৫/৭ মিনিট চুপচাপ শুয়ে থাকলাম দুজনেই। তারপর উঠে বসলাম। যুথি হাসলো,আমি যুথির মাই টিপতে লাগলাম, মাই এর বোঁটা গুলোতে মোচড় দিচ্ছিলাম আর গুদটাতে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছিলাম। যুথি গরম হয়ে গেল, আমার চুল ধরে মুখটা মাই এর উপর চেপে ধরলো, আমি মাই দুটো চাটতে লাগলাম। 

একটা মাই হাতে ধরে টিপছি আর একটা মাই এর বোঁটা মুখে নিয়ে চুষছি, আর বা হাত এর আঙ্গুল দিয়ে ওর ক্লিটটা ঘষে দিচ্ছি। 

উহহ্… তমাল দা… খুব ভালো লাগছে গোওও… চোষো চোষো এই ভাবে মাই চুষে দাও... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ ওহহ্ উহ্……!! কী সুখ দিচ্ছো গো দাদা…… গুদে আঙ্গুলটা একটু ঢোকাও না তমাল দা…… খুব চুলকাচ্ছে গুদটা। 

আমি আঙ্গুলটা যুথির গুদে ঢুকিয়ে দিলাম। উহ্ কী গরম আর টাইট গুদ যুথির, আঙ্গুল যেন পুড়ে যাচ্ছে ! আমি আঙ্গুলটা আস্তে আস্তে ঢোকাতে বের করতে লাগলাম। যুথি উঁইইই… হা হা এইভাবে নাড়ো… উফফ্ ওফ্ ওফ্…… উহহ্ ইসস্ ইসস্ ইসস্ …… আআআআআআহহ্হ্....!!! করতে লাগলো। 

আমি গুদে আঙ্গুল নাড়তে নাড়তে যুথির পেটে চুমু খেলাম, নাভিতে জিভ ঢুকিয়ে খোঁচা দিলাম কিছুক্ষণ। যুথি ছট্‌ফট্ করতে লাগলো। এবার আমি ওর গুদে মুখ দিলাম, জিভ দিয়ে চাটতে লাগলাম গুদ। উফফ্ দুই বোনের গুদেই দারুন উত্তেজক গন্ধ, পাগল করে দেয়।

ক্লিটটা মুখে নিয়ে জোরে জোরে চুষতে লাগলাম। মিষ্টি মিষ্টি নোনতা ঝাঁঝালো গুদের রস বেরিয়ে গুদটা পুরো পিছলা হয়ে আছে, আমি চেটে সব সাফ্ করে দিলাম। ইসস্  ইসস্  ওহহ্ ওহহ্ আহ্ঃ আহ্ঃ ঊঃ মা গোওও.. খেয়ে ফেলো, খেয়ে ফেলো আমার গুদটা তমালদা উফফ্... বলতে লাগলো যুথি। আমি জিভটা ঢুকিয়ে দিলাম গুদের ভিতর। 

ঊঊঊঊঊগগজ্জ্ আআআআঅকক্ আওয়াজ করে গুদ দিয়ে আমার জিভটা কামড়ে ধরলো যুথি, গুদের পেশী দিয়ে আমার জিভে চাপ দিতে লাগলো আর উমম্…… আআআআআহহ্হ্…… উফফ্ ওফ্ ওফ্…… ইসস্ ইসস্ ইসস্ …… মরে যাবো আমি……আআআআআআহহ্হ্…… উহহ্ করতে লাগলো। 

আমি জিভটা গুদের ভিতর ঢোকাতে বের করতে লাগলাম। এবার যুথি লাফাতে লাগলো, আর সব লজ্জা ভুলে খিস্তি দিতে লাগলো... ওরে চোদনবাজ হারামী…… কী করছিস রে আমার গুদটা নিয়ে... উফফ্ আআআআআহহ্হ্… মেরে ফেলবি নাকি আমাকে বোকাচোদা…… উহ্… কুত্তা শালা জোরে জোরে চোষ না গুদটা... চোদ জিভ দে… আহ্ঃ আহ্ঃ আহ্ঃ আআআহহ্… আরও জোরে চোদ না বোকাচোদা…… জোর নেই নাকি জিভেএএএএএ…!! আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উহহ্। 

আমি আঙ্গুল দিয়ে ক্লিটটা ঘষতে শুরু করলাম আর যতো জোরে পারি গুদের ভিতর জিভ নাড়তে লাগলাম। 

উহ্…… বোকাচোদাটা আমাকে মেরে ফেলবেই…… উহহ্ ওফ্ ওফ্ উহহ্…… মা গো দেখে যাও তোমার মেয়েকে কী সুখ দিছে চোদনাটা…… আআআআহহ্হ্…… চোদ চোদ চোদ জিভ চোদা কর আমার গুদটাকে... আআআআহহ্হ্ ওহহ্ ওহহ্ ওহহ্ উফফ্ফফ… আর পারছিনা রে শালা…… আমার জল খসবে…… হা কর কুত্তা... তোর মুখে গুদের জল ঢালছি আআআহহ্…… ঊউহহ্ উহ্ ইসস্ ইসস্ ইসস্ ইসস্ …… ঊঊঊঊঊঊ। 

কাঁপতে কাঁপতে আমার মুখে গুদের জল ঢেলে নেতিয়ে পড়লো যুথি। আমি চেটে চেটে ওর সব জল পরিস্কার করে দিলাম। 

এতক্ষণ গুদ চুষে আমার বাঁড়া দাঁড়িয়ে তালগাছ হয়ে গেছে, না চুদলে ওটা আর থাকতে পারছে না। আমি যুথিকে সাইড করে শুইয়ে দিয়ে ওর পিছনে শুয়ে পড়লাম। ক্লান্তি তে যুথির নড়াচড়ার ক্ষমতা নেই, আমি ওর একটা পা উঁচু করে উপর দিকে সোজা করে দিলাম, গুদটা একটু খুলে গেল। বাঁড়াটা গুদে সেট করেই এক বোম্বাই ঠাপে পুরোটা একবারে ঢুকিয়ে দিলাম... 
ঊঊঊকক ইসস্  উফফ্ করে উঠলো যুথি। ওর ক্লান্তি ভরা চোখে বিস্ময় ! অবাক চোখে আমার দিকে তাকিয়ে বলল উহহ্ উফফ্ তমালদা কী করলে গো !!! তোমার পায়ে পড়ি আস্তে চোদো…… গুদটা আমার ফেটে যাবে এই বাঁড়ার চোদন খেয়ে আআআহহ্হ্। 

আমি বললাম, চুপ শালী, এতক্ষণ খিস্তি করছিলি বেশ্যা মাগীদের মতো, এবার তোকে বেশ্যাদের মতোই চুদবো....বলে বাঁড়াটা টেনে মুন্ডি পর্যন্ত এনে আবার জোরে ঢুকিয়ে দিলাম। 
নাআআআঅ… উফফ্ফ…… ঊউহহ্ দাদা গোওও মরে যাবো… দয়া করো আমাকে… ইসস্ …!! আস্তে চোদো একটু....আআআআআআহহ্হ্...!!!

আমি ওর কোথায় কান না দিয়ে গায়ের জোরে চোদন দিতে লাগলাম। যুথির গরম রসালো গুদে বাঁড়াটা টাইট হয়ে ঢুকছে আর বেরোচ্ছে। কেয়ার চেয়ে যুথির গুদ টাইট হলেও দুই বোনই যে আগে অনেক চুদিয়েছে সেটা পরিস্কার বোঝা যাচ্ছে, বাঁড়া স্মুদলি ঢুকছে গুদে দুই বোনেরই। 
আমি ওর এক পা উঁচু করে ধরে চুদে যাচ্ছি। ঠাপ এর পর ঠাপ মারছি আর এক হাতে ওর মাই ধরে চটকাচ্ছি।

ইক্কক্ ইক্কক্ আএক ঊক ওফ্ ওফ্... আআআহহ্ উহহ্ ……ইসস্ ইসস্ উফফ্ করছে যুথি চোদন খেয়ে। আস্তে আস্তে ওর প্রথমিক ব্যাথা কেটে যেতে আরাম পেতে লাগলো আর স্বমুর্তি ধারণ করলো। 

আআআআআহহ্হ্…… উহহ্… উফফ্ফফ… চোদ চোদ শালা চোদ… চোদ এবার দেখি কতো জোর তোর বাঁড়ার... আরও জোরে চোদ… উহ্… ঊঊঊগজ্…চুদে চুদে  গুদটা ফাটিয়ে দে বোকাচোদা…চোদ চোদ চোদ আমাকে আরও জোরে চোদ……
আমি ও বললাম, চুদছি রে খানকি মাগি… চুদে তোর গুদ ফাটিয়ে আজ খাল করে দেবো কুত্তি… আআআহহ্ আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ ওহহ্ ওহহ্ উফফ্... 

চোদ না রে কুত্তা, চোদ যতো পারিস আমাকে…… আরও জোরে জোরে চোদ… কী হলো আর জোর নেই বাঁড়ায়?… ঢুকিয়ে দে তোর বাঁড়াটা আমার পেটে…… আহ্ঃ আহ্ঃ আহ্ঃ ঊউহহ্… আরও জোরে গাদন দে বোকাচোদা… উহ্ হা হা হা এই ভাবে গাঁতিয়ে গাঁতিয়ে চোদ… উহ্ উহহ্ আআআআআহহ্হ্ কী সুখ দিচ্ছিস রে ঢ্যামনা শালা…… এই যুথি খানকি তোর কেনা গোলাম হয়ে গেল রে হারামী……চোওওএদদদ

আমি আর যুথি দুই জনই কিস্তি করতে করতে চোদাচুদি করতে লাগলাম। বুঝলাম যুথির আবার জল খসবে, আমি ও তাই চোদার গতি বাড়িয়ে দিলাম। আআআহহ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ ওহহ্ ……উহহ্ গায়ে যতো জোর আছে সব দিয়ে যুথির গুদে বাঁড়ার গাদন দিচ্ছি। 
যুথি ঊঊঊঊো…… উফফ্ফফ উফফ্ফফফ উফফ্ফফফফ তমাআআল দাআঅ গোওওও……উহ্ আর পারছিনা… উফফ্ ইসস্  আআআআহহ্হ্… আমার জল খসবে গোওওও... আহহহহহ্ ওওওওওও উউউউউউউ.... বলে কাঁপতে কাঁপতে গুদের জল খসিয়ে দিলো,

আমিও ওর মাই খাঁমচে ধরে ১০/১২টা ঠাপ মেরে যুথির গুদে গরম ফ্যাদা ঢেলে দিলাম... আআঅ …… ঊউহহ্... 
একটু সময় দুজনে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম। তারপর উঠে পড়লাম দুজনেই। দুপুর হয়ে গেছে। চান করে খেতে হবে, ফিরে এসে আপনাদের বাকি গল্পটা বলবো। 
                                                  *********
[+] 8 users Like kingsuk-tomal's post
Like Reply
#4
আবার এতদিন পরে পড়ে ভালো লাগলো !!
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
Heart 
যুথিকে প্রথম পর্বের চোদন দেয়ার পর দুপুর হয়ে গেল, চান করে খেয়ে নিতে হবে। চোদার পর দুজনে কিছুক্ষণ জড়িয়ে ধরে শুয়ে ছিলাম,উঠে বসে যুথি বলল, সরি তমাল দা!

আমি বললাম, আবার কিসের সরি ?

ও বলল আমি হট হয়ে গেলে খিস্তি দিতে আর শুনতে ভালো লাগে, তোমাকে ও খিস্তি দিয়েছি, কিছু মনে করো না। 

আমি হেসে বললাম, আরে চোদার সময় খিস্তি না দিলে জমে নাকি? কিছু মনে করবো না,যতো পারো খিস্তি দিও, কোনো প্রবলেম নেই, চরম মজা পাওয়াটাই আসল, যে ভাবেই হোক।

যুথি খুশি হলো,বলল থ্যাংক্স। আর একটা কথা, আমার ডার্টি সেক্স খুব ভালো লাগে,
আমি বললাম,করিনি কখনো, তবে পর্ণ ভিডিও দেখে দেখে করার ইচ্ছা জেগেছে। তেমন কাউকে পাইনি যার সাথে করবো। বেশ, তুমি যখন পছন্দ করো, ডার্টিও করা যাবে ডার্লিং। 
এরপর যুথি উঠে চান করতে যাওয়ার জন্য রেডি হলো। 

বললাম, কোথায় যাও?  আজ কোনো কাজ একা করা যাবে না, একসাথেই চান করবো। 
সে বলল খুব না?  বাথরুমেও চুদতে চাও?

বললাম, শুধু বাথরুম? লাঞ্চ করতে করতেও চুদবো তোমাকে। 
যুথি ভুরু বেঁকিয়ে বলল, তাই?  ঠিক আছে দেখা যাবে কতো চুদতে পারো, গুদ তো খোলাই আছে তোমার জন্য। 

এরপর যুথিকে নিয়ে বাথরুমে ঢুকলাম। দুজনে ল্যাংটো ছিলাম তাই কিছু খোলার জন্য সময় নষ্ট হলো না। শাওয়ার চালিয়ে যুথিকে জড়িয়ে ধরে জল এর ধারার নীচে দাঁড়ালাম, দুজন কে ভিজিয়ে দিয়ে জল পড়তে লাগলো মাথায়। 

আমি আমার বুকটা যুথির মাই দুটোর সাথে ঘষতে শুরু করলাম,উহ্ কী আরাম লাগছে মাই এর ঘষা খেতে বুকে। যুথি ও আরাম এ উম্মম্মমমমম… উমম… আআআআহহ্হ্ করছে। 

আস্তে আস্তে আমার বাঁড়াটা দাঁড়িয়ে গেল, যুথির গুদে গুঁতো মারছিলো বাঁড়াটা। যুথি হাত বাড়িয়ে মুঠো করে ধরলো। হেসে বলল বাঁড়া মহারাজ যে আবার চোদন দিতে তৈরি দেখছি?
বললাম, তোমার গুদের গন্ধে ব্যাটা দাঁড়িয়ে গেছে। 

যুথি বাঁড়াতে একটা চড় মেরে কপট রাগ দেখিয়ে বলল এই ব্যাটা দাঁড়া, তোকে গুদের রস খাওয়াবো। 
আমি বললাম, ওকে পরে খাওয়াবে, আগে বাঁড়ার মালিক কে খাওয়াও।

একটু দূরে সরে দুই পা ফাঁক করে দাড়ালো যুথি, কোমরটা সামনে ঠেলে ধরে দুই হাতে গুদটা ফাঁক করে ধরে বলল… নাও… খাও, গুদ তো ফাঁক করেই আছি, যতো পারো খাও। 

আমি ওর ফাঁক করা গুদের সামনে হাঁটু মুড়ে বসলাম। জিভটা দিয়ে গুদের গোলাপি চেরাটা চাটতে শুরু করলাম। 

ঊউহহ্……আআআআআহহ্হ্…… ইসস্ ইসস্ করে আওয়াজ করে যুথি সুখ এর জানান দিলো। আমি জোরে জোরে চাটতে লাগলাম যুথির রসালো গুদ, যুথি আমার চুল খাঁমচে ধরে মুখটা ওর গুদের সাথে চেপে ধরলো।আমি জিভ ঘুরিয়ে ঘুরিয়ে ওর গুদের রস চেটে খেতে লাগলাম। 

আআআআআআ…… ইসস্ সসশ… ইসস্ ইসস্ ইসস্ … উফফ্ মা গোওও……উহহ্ কী সুখ দিচ্ছো গো তমাল দা… চাটো চাটো ভালো করে গুদটা চেটে দাও সোনা… আহহ্ আআআআআহহ্হ্ বলতে বলতে কোমর নাড়িয়ে আমার মুখে গুদ দিয়ে ঠাপ মারতে লাগলো যুথি। আমি জিভ এর ডগা দিয়ে ওর ক্লিটের মাথায় ঘষা দিতে লাগলাম। 

যুথি পাগলের মতো আমার মুখে গুদ ঘষতে লাগলো। 
আহ্ঃ আহ্ঃ আহ্ঃ কী করছিস রে বোকাচোদা… সুখে যে মরে যাবো এবার… উফফ্
আমি দুই হাতে যুথির টাইট নরম পাছা খাঁমচে ধরে ওকে আরও কাছে টেনে নিলাম, ক্লিটটা আঙ্গুল দিয়ে একটু উঁচু করে ওর হিসুর এর ফুটোতে জিভ ঘষতে লাগলাম। 

উফফ্ এই শয়তান এই এই হারমীর বাচ্চা ওখানে চাটছিস কেন? আআআআআহহ্হ্… ওফ্ ওফ্ ইসস্  উহহ্ কী কুত্তার পাল্লায় পড়েছি রে বাবা… উহ্ কোথায় চাটছে দেখো। 

আমি যুথির মুত এর ফুটো তে মুখ লাগিয়ে চুমুক দিয়ে চুষতে লাগলাম আর ওর পাছা চটকাতে লাগলাম। 

এই এই না না নাআ তমাল দা, ওভাবে মুত এর ফুটো চেটো না গো…… আআআআহহ্হ্ … উহ্ আমার মুত বেরিয়ে যাবে গো। 

বললাম, মুত বের করতেই তো চাইছি রে শালী, মোত আমার মুখে মোত। আমি তোর মুত খাবো। ডার্টি সেক্স করতে ভালোবাসিস বললি যে? এটাকেই ডার্টি সেক্স বলে রে মাগী।

আহ্ঃ আহ্ঃ আহ্ঃ ঊউহহ্ কী হারামী রে তুই? খা বোকাচোদা খা আমার মুত খা তাহলে… উহ্… আর পারছি না… কী চোষা চুষছিস… উহহ্ নে নে কুত্তা হা কর তোর মুখে মুতছি আমি ঊঊউহহ্.....ইইইইইইই.... সসসসসশশ্
বলতে বলতে সসসসসসশ করে আমার মুখে মুততে লাগলো যুথি। আমি ওর গুদে মুখ চেপে ধরে মুত খেতে লাগলাম। পুরো মুতটা চেটে পুটে সাফফ করে দিলাম। মুত শেষ করে যুথি তৃপ্তিতে আমার মাথায় হাত বুলাতে লাগলো। 

আমি উঠে দাঁড়িয়ে ওর কাঁধ ধরে চেপে আমার সামনে বসিয়ে দিলাম। 
ও বলল, এই এই কী করতে চাও তুমি?

বললাম, তোমার মুত খেলাম এবার আমার মুত একটু টেস্ট করবে না জানেমান?

যুথি বলল, এই না না নাআ… আমি খেতে পারবো না… আমার ঘেন্না লাগে। 
বললাম, চুপ খানকি, তুই না আমার গোলাম? যা বলছি তাই কর। হাঁ কর শালী। তোর মুখে মুতবো। 

আর কোনো কথা বলল না যুথি। হাঁ করলো মুখটা,আমি ওর চুলের মুঠি ধরে মুখে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। 

কোমর নেড়ে ওর মুখে বাঁড়া দিয়ে ঠাপ মারতে লাগলাম। 
আআআআআহহ্হ্ …... ওহহ্ ওহহ্ ওহহ্ কী সুখ যে লাগছে যুথির মুখ চুদতে উহ্, ঠাপাতে ঠাপাতে মুত চলে এলো। আমি ওর চুলের মুঠি ধরে বাঁড়াটা গলা পর্যন্ত ঢুকিয়ে দিলাম। তারপর ছনছন করে মুততে শুরু করলাম। আমার গরম মুত ওর গলা দিয়ে পেটে চলে যাচ্ছিলো, আর যুথি চোখ বড়ো বড়ো করে আমার দিকে তাকিয়ে মুত গিলতে লাগলো, বাঁড়াটা এবার টেনে বের করলাম। 

ওর মাই এর উপর মুতলাম কিচ্ছুক্ষণ, এরপর ওর পেটে মুতলাম। তারপর গুদটা তাক করে গুদের উপর মুতলাম কিছুটা। 

মুত শেষ হলে যুথি বাঁড়াটা আবার মুখে নিলো, চেটে চেটে লেগে থাকা মুত পরিস্কার করে দিলো। 

আমি ওকে তুলে দাঁড় করলাম। দেয়াল এর দিকে মুখ করিয়ে দেয়াল এর সাথে চেপে ধরলাম। বালতিটা উপুর করে যুথির একটা পা বালতির উপর তুলে দিলাম। 

এবার বাঁড়াটা হাতে ধরে ওর একটু ফাঁক হয়ে থাকা গুদে সেট করলাম। বগলের নীচ থেকে হাত নিয়ে ওর মাই দুটো খামচিয়ে ধরে একটা ঠাপ মারলাম, পুউউউচ করে বাঁড়াটা প্রায় পুরোটা ঢুকে গেল গুদে। 

ঊঊঊঊগজ্গ… উউউউকক…… উহ্ করে উঠলো যুথি সুখে। 
আমি মাই টিপতে টিপতে চোদন শুরু করলাম। প্রথমে আস্তে আস্তে, তারপর জোরে জোরে। পুরো বাঁড়াটা ঢুকিয়ে ঢুকিয়ে চুদতে লাগলাম। 

ঊঊউহহ্… আআআআহহ্হ্… ইসস্ ইসস্ ইসস্ … উফ ওফ্ ওফ্… ওহহ্ ওহহ্ ওহহ্ কী হারামী রে তুই, কী জোরে চোদন দিচ্ছিস রে শালা…… হ্যাঁ হ্যাঁ হ্যাঁ চোদ চোদ চোদ এই ভাবে চোদ আমাকে… উহহ্ মা গো… কী আরাম দিচ্ছিস তুই বোকাচোদা… উহ্.....
আমি বললাম, খা খানকি মাগি চোদন খা… আহ্ঃ আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ উহহ্… চুদে চুদে তোর গুদ ফাটিয়ে রক্তও বের করে দেবো শালী……আআআআআহহ্হ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ
মার শালা মার যতো জোরে পারিস আমার গুদ মার... উহহ্... উফফ্ মা গো... ফাটা বোকাচোদা ফাটিয়ে দে চুদে চুদে আমার গুদ... উহহ্
আমি যুথির গুদে বাঁড়াটা ঢুকিয়ে রেখেই ওকে কোলে তুলে নিলাম,তারপর ঘুরিয়ে কমোড এর উপর ভর দিয়ে ওর পাছা উঁচু করে নিলাম, যুথি কমোড এ ভর দিয়ে পাছা উঁচু করে চোদন খাওয়ার জন্য পজিশন নিলো। আমি যুথির থলথলে পাছা ধরে কোমর নাড়িয়ে জোরে ঠাপ মারলাম…

ইসস্ …উহ্…উহ্…উহ্ শালা আমার নাড়ী ছিঁড়ে দিলো রে…… ওই বোকাচোদা এটা গুদ না আর কিছু পেয়েছিস? বাঁড়া অত জোরে ঢোকালি যে আমার গলা পর্যন্ত চলে এলো তোর বাঁড়াটা শালা... আআআআআআহহ্হ্ …… ওহহ্ ওহহ্ ঊউহহ্। চোদ চোদ থামিস না চোদ আমাকে ইইইইইইইই……

আমি বললাম, বাঁড়াটা তোর গুদ দিয়ে ঢুকিয়ে মুখ দিয়ে বের করবো ছেনাল মাগি। নে কতো চোদন খাবি খা... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ ওহহ্ উহহ্... উফফ্ গুদ দিয়ে কী ভাবে বাঁড়া কামড়াচ্ছিস রে খানকি... আআআআহহ্হ্ ওহহ্ ওহহ্ ওহহ্
যুথি আমার চোদন খেয়ে সুখের স্বর্গে উঠে গেল, বলল... ঊউহহ্ তমালদা গো... উহ্... সোনা দাদা আমার চোদো চোদো চোদো... হা হা এইভাবে চোদো গো তোমার খানকি মাগীকে... ইসস্ ইসস্ ইসস্ মাআ গো আমার জল খসবে রেএএএ... আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ ওহহ্ উহ্... চোদ চোদ চোদ আরও জোরে চুদে দেএএএ... গাদন দে আমাকেএএ... আর পারছি নাআ... আমার গুদের জল খসছে ……... বলতে বলতে যুথি আরও একবার গুদের জল খসিয়ে দিলো। 
আমি যুথির উঁচু করা পাছা দেখতে দেখতে পাগলের মতো ঠাপিয়ে চললাম,
ইসস্ উফফ্... কী গাঢ় বানিয়েছিস রে শালী... উহ্ দেখলেই মাল পরে যেতে চায়... উহ্ উহ্ উহ্ আআআআহহ্হ্ ... নে নে নে কুত্তি তোর গুদে মাল ঢালছি... উহ্ ওহহ্ঃ উহহ্…... পাছা উঁচু করে গুদ ফাঁক করে ধর রে বেশ্যা মাগি... তোর গুদে ফ্যাদা ঢালছি রেএএএ... ঊঊহহহহহ্…... 
যুথির গুদে গরম গরম এক কাপ মাল ঢুকিয়ে দিলাম, তারপর ওর পীঠের উপর শুয়ে পড়লাম, যুথি ও আমাকে নিয়ে বাথরুমের মেঝেতে লুটিয়ে পড়লো, কিছুক্ষণ শুয়ে থাকলাম মেঝেতে, তারপর উঠে চান করে ল্যাংটো হয়েই বাইরে এলাম দুজনে। 

একটু পরে খাবার গরম করে যুথি খেতে ডাকলো। আমি ল্যাংটো হয়েই টেবিলে বসলাম। যুথি দুটো প্লেটে খাবার বাড়তে গেলে বললাম, না না এক প্লেটেই খাবো দুজনে। যুথি তাই করলো, প্লেট রেডি করে একটা চেয়ার টেনে বসতে গেলে বললাম, উঁহু আমার কোলে এসে বোসো। 
যুথি ভ্রুকুটি করে বলল খালি দুস্টুমি তাই না? বলল বটে কিন্তু আমার কোলে এসে বসলো। 
উহ্ যুথির নরম পাছার স্পর্শ পেয়ে বাঁড়াটা শক্ত হতে লাগলো ওর পাছার নীচে,
ও সেটা টের পেয়ে কোমর নাড়িয়ে পাছা দিয়ে বাঁড়াটা ঘষতে শুরু করলো। একটু সময়ের মধ্যে বাঁড়া লোহার মতো শক্ত হয়ে গেল। যুথিরও গুদ থেকে রস বেরিয়ে বাঁড়াটা ভিজিয়ে পিছলা করে দিলো। দুজনেরই শ্বাস ঘন হয়ে এলো। 

আমি যুথির পাছায় একটা আলতো টোকা দিলাম। ও ইশারাটা বুঝলো আর কোমরটা একটু উঁচু করলো। আমি বাঁ হাতে বাঁড়াটা ধরে গুদের মুখে সেট করে দিলাম। যুথি বাঁড়ার উপর বসে পড়লো। পকাৎ করে ঢুকে গেল পুরো বাঁড়াটা গুদে।

আআআআআআআআহহ্হ্…… আওয়াজ বেরিয়ে এলো যুথির গলা দিয়ে। 
সে বাঁড়াটা গুদে ঢুকিয়ে রেখে কোমরটা গোল গোল ঘোরাতে লাগলো। ঘষা ঠাপে চুদছে আমাকে যুথি। 

আআআআআআহহ্হ্... উহ্ উহ্ উহ্ ইসস্  কী আরাম পাচ্ছি আমি। 
গুদটা ঘষছে আর যুথির মুখ থেকে গোঙানি বেরোচ্ছে...উম্মম্মমমম…... ঊঊঊঊগগঘ…… ঊঊককক্ক… ওকক ওকক… ঊওগ ওম্…উগ্‌মহ... সসসসসসসসসসস্.......
এবার যুথি বাঁড়ার উপর ওঠবস শুরু করলো। বাঁড়াটা পিস্টন এর মতো গুদে ঢুকছে আর বেরোচ্ছে। পুরো শরীরের ওজন দিয়ে চেপে বসেছে বলে বাঁড়াটা এবার গুদের সবচেয়ে ভিতরে ঢুকেছে। 

বাঁড়ার মাথাটা ওর ইউটেরাস এ গিয়ে ধাক্কা মারছে প্রতি ঠাপে, আর যুথি সুখে কেঁপে কেঁপে উঠছে। 

ওর গোঙানি শিৎকারে রূপ নিলো... আআআ আআহহ্হ্... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উহহ্…উহ্ উহ্ উফফ্... ইসস্  ওহহ্ ওহহ্ ওহহ্ উহ্। 

আমিও সুখে পাগল হয়ে গেলাম। ঊউহহ্ ওহহ্ ওহহ্ ওহহ্ চোদ চোদ চোদ খানকি মাগি... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উহ্। কি চুদিস রে শালী তুই ঊউহহ্, দে দে আরও চোদন দে আমাকে, চুদে চুদে আমার বাঁড়া ভেঙ্গে ফেল…… ঊঊউহহ্ উফফ্ফফফফ,
আমার খিস্তি শুনে যুথির মুখ খুলে গেল... 
উহ্... ওহহ্ ওহহ্ ওহহ্... কেনরে মাগ ভাতারির ব্যাটা? তুই একাই চুদতে পারিস বুঝি? উহ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ…… চুদে চুদে তোর বাঁড়ার ছাল তুলে ফেলবো ইসস্ ... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উহ্... বাঁড়া ভেঙ্গে দুই টুকরো করে দেবো চুদে বোকাচোদা। আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উহ্ …... উহহ্ ইসস্ ইসস্ মাআ গো কী সুখ ঊঊউহহ্, যুথি লাফতে লাগলো বাঁড়ার উপর। 

দুই পাশে পা ছড়িয়ে চুদছে তাই রসে ভরা গুদে বাঁড়া ঢোকাতে পুচ… পুচ… পক্… পক্... পচাৎ... পচাৎ… ফক্… ফক্… ফক্…পুচুৎ... পুচুৎ... আওয়াজ বেরিয়ে সারা ঘরে ছড়িয়ে পড়ছে। 
এবার আমিও নীচ থেকে তল ঠাপ দিতে শুরু করলাম। দুজনেই দুই দিক থেকে গায়ের জোরে ঠাপ মারছি তাই যুথির পাছা আর আমার তল পেট বাড়ি খেয়ে থপ্... থপ্... থপাস… থপাস… থাস্… থাস্... শব্দ হলে লাগলো

যুথি লাফাচ্ছে আর ওর মাই দুটো ও লাফাচ্ছে, আমি মাই দুটো চটকাতে চটকাতে তল ঠাপ দিয়ে ওকে চুদতে লাগলাম। 

আহ্ঃ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উহহ্... ইসস্ ইসস্ ইসস্ .. উহ্ ওরে বোকাচোদা তমাল... এই ঘোড়ার বাঁড়া নিয়ে এতদিন কোথায় লুকিয়ে ছিলি রে হারামী... আহ্ঃ ওহহ্ ওহহ্ উফফ্... তোর বাঁড়ায় আমার গুদটা পুরো ভরে গেছে... উহহ্ ওহহ্ ওহহ্ কী সুখ যে পাচ্ছি... আআআআআহহ্হ্... কতো বাঁড়া নিলাম গুদে তোর মতো মোটা বাঁড়ার চোদন খায়নি আগে... ইসস্  ওহহ্ ওহহ্ ওহহ্ আআআআআহহ্হ্

এর পর আর কারো চোদন ভালো লাগবে না রে বোকাচোদা... তোর বাঁড়াটা কেটে গুদে ঢুকিয়ে রেখে দেবো আমি... আহ্ঃ আহ্ঃ উহ্ ঊউহহ্ আআআআহহ্হ্
খিস্তি দিতে দিতে চুদছে যুথি, একসময় ওর চোদার গতি বেড়ে গেল। ঘন ঘন শ্বাঁস নিচ্ছে আর ওহহ্ ওহহ্ ওহহ্ ওহহ্ ওহহ্.. চুদি তোকে... চুদি তোকে... চুদি তোকে.. চুদি তোকে, বলে যাচ্ছে। 
বুঝলাম যুথির গুদের জল খসবে তাই আমিও তল ঠাপ এর স্পীড বাড়িয়ে দিলাম। চোদ চোদ চোদ চোদ আমাকে চোদ খানকি যতো পারিস চোদ… বলতে বলতে ফুল স্পীডে গাদন দিতে লাগলাম ওর গুদে। 

ঊঊঊঊউহহ্……… আআআআআআআআঅ…... উফফ্ফফফফফফফ…... বিরাট এক চিৎকার দিয়ে যুথি গুদের জল খসিয়ে দিলো আমার বাঁড়ার মাথায়। 
আমিও গায়ের জোরে ওর মাই টিপে মুচড়ে ধরে একটা বোম্বাই ঠাপ দিয়ে বাঁড়াটা ওর জরায়ুতে চেপে ধরে গল গল করে ফ্যাদা ঢেলে দিলাম। 

যুথির গুদের জল আর আমার ফ্যাদা মিশে বাঁড়ার পাশ দিয়ে গড়িয়ে নেমে ওর পাছা আর আমার থাই ভিজিয়ে দিলো। যুথি আমার বুকে চোখ বুজে হেলান দিয়ে বড়ো বড়ো নিশ্বাস নিতে লাগলো।

একটু পরে দুজনে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এলাম,
সকাল থেকে লাঞ্চ পর্যন্ত তিন বার চোদাচুদি করে আর বার পাঁচেক গুদের জল আর মাল খসিয়ে যুথি আর আমি দুজনে একটু ক্লান্ত হয়ে পড়েছিলাম,তাই লাঞ্চ এর পর কেয়ার ঘরে মানে যে ঘরে আমার থাকার ব্যবস্থা হয়েছে সেখানে বিছানায় শুয়ে দুজনে গল্প করছিলাম, দুজনে ল্যাংটো হয়েই আছি, কারণ কেয়ার ফিরতে এখনো অনেক দেরি, চারটে বাজে, কেয়া ফিরবে দশটা নাগাদ। 

যুথির টাইট মাই দুটো নিয়ে খেলা করতে করতে বললাম, একটা কথা জিজ্ঞেস করবো যুথি? রাগ করবে না তো?

যুথি বলল করো, রাগ করবো না। 

বললাম, কতো জনকে দিয়ে চুদিয়েছো আমার আগে?

যুথি বলল এটা কী বলতেই হবে?

না না তোমার ইচ্ছা হলে নাও বলতে পারো, উত্তর দিলাম আমি, তবে আমাকে বললে কোনো ক্ষতি নেই, আমিও ভার্জিন না। 

একটু চুপ করে থেকে যুথি বলল তোমার আগে চার জন চুদেছে আমাকে।
[+] 5 users Like kingsuk-tomal's post
Like Reply
#6
কেয়া যুথির বিধবা মাকে চুদবে না?
Like Reply
#7
Darun golpo... Mind blowing
Like Reply
#8
Dada apni osadharon golpo lekhen!!  Namaskar Namaskar
Bohu chhoto belate theke apnar lekhar bhokto  Namaskar

yourock yourock
Like Reply
#9
Heart 
কে কে জানতে পারি?... 

হুম পারো, তোমাকে সব বলতে ইচ্ছা করছে, আমাকে প্রথম চোদে আমার প্রাইভেট টিউটর, বাড়িতে পড়াতে আসতো সে। 
তারপর দ্বিতীয় বার চোদে আমার এক জামাই বাবু, তাদের বাড়িতে বেড়াতে গেছিলাম সামার ভেকেশনে। 

তৃতীয় বার চোদে আমার বয়ফ্রেন্ড...
চতুর্থ বার আমার কাজিন, বড়ো জ্যেঠুর ছেলে। 
পঞ্চম তুমি, একটা কথা বলছি, তুমি যে সুখ এই অল্প সময়ে আমাকে দিলে এখনো পর্যন্ত, এত সুখ ওরা কেউ দিতে পারেনি।
(যুথি তার আগের চোদন কাহিনী গুলো আমাকে ডিটেলস এ বলেছিলো পরে, কখনো সময় পেলে লিখবো সেগুলো)।

আমি বললাম, আর কেয়া? সে ও তো ভার্জিন না বোধ হয়?(কাল রাতের ঘটনা তখনো বলিনি যুথিকে)
যুথি বলল না, দিদি ও ভার্জিন না, আর ও আমার চেয়ে বেশি লোককে দিয়ে চুদিয়েছে সম্ভবত। বাড়িতে কোনো ছেলে এলে তাকে ও যে কোনো কায়দায় উত্তেজিত করে, তারপর সুযোগ পেলেই চুদিয়ে নেয়। ওই যে কাল তোমাকে ঘর ছেড়ে দেওয়া, চোদাচুদির গল্পের বইয়ের ড্রয়ার খুলে রাখা, ইউজ করা ব্রা আর গুদের রসে ভেজা প্যান্টি বাথরুমে ফেলে আসা, এগুলো ওর পুরনো কায়দা। সবার সাথেই করে। 

তোমাকে দেখার পর আমার কী যেন একটা হয়ে গেল, মনে হলো তোমাকে আমার চাই, দিদির আগেই চাই... তাই ওকে তোমার কাছে ঘেষতে দিলাম না, আগলে আগলে রাখলাম তোমাকে, উত্তেজিতো করলাম বার বার, রাতে আসবও বললাম,…… কিন্তু কী যে হলো কাল আমার রাতে? মরণের ঘুম এসে সব ভেস্তে দিলো। 

যাই হোক তোমাকে আমি পেয়েছি দিদির আগে, এতেই আমি খুশি, ওই হারামীটা সব খাবার একা খায়, আর আমি গুদে আঙ্গুল দিয়ে খেঁচে নিজের জ্বালা মেটাই। 

যুথির কথা শুনে মনটা খারাপ হয়ে গেল, ও ভাবছে কেয়ার আগেই আমাকে পেয়েছে। ও জানে না যে এবারও কেয়া ওকে হারিয়ে দিয়েছে।
ভাবলম ধুর এসব ভেবে আমার কী হবে? দুটো কামুকি মেয়ে পেয়েছি, সাতদিন আছি, বাঁড়ার সুখ করে চুদে নি দুটোকে। 

কিন্ত আমার প্রতি যুথির বিশ্বাস দেখে মনটা খারাপ হয়ে গেল। যে অপরাধ আমি করিনি, তার জন্যও নিজেকে অপরাধী মনে হলো, ঠিক করলাম কাল রাতের কথা যুথিকে বলবো। 
যুথিকে কাছে টেনে বুকে চেপে ধরলাম, ওর কপালে একটা চুমু দিয়ে বললাম, যুথি, আমাকে ক্ষমা করো। 

যুথি মুখ তুলে বলল কেন তমাল দা?তুমি আবার কি করেছো ?

বললাম, কাল রাতে আমি কেয়াকে চুদেছি। 

যুথির মুখটা ফ্যাকাশে হয়ে গেল। চোখ দুটো ছলছল করে উঠলো। 

আমি বললাম, তোমার আর আমার রাতের প্ল্যান কেয়া শুনে ফেলে ছাদে, সে তোমাকে ঘুমের ওষুধ দেয় দুধের সাথে, তাই তুমি কাল মরার মতো ঘুমিয়েছো। তারপর সে আমার ঘরে আসে। অন্ধকারে তোমাকে ভেবে ওকে আদর করতে থাকি, পরে দেখি কেয়া। আমরা কাল তিনবার চোদাচুদি করেছি। 
কিছুক্ষণ কোনো কথা বলল না যুথি, তারপর যেন নিজের মনেই বলল, কুত্তিটা এবারও আমাকে হারিয়ে দিলো !

হঠাৎ যুথি বলল তমালদা আমি বদলা নেবো। তুমি হেল্প করবে?

বললাম, কিভাবে?

যুথি বলল দিদি তার সেক্স পার্টনারদের কারো সাথে শেয়ার করতে চায় না, এ ব্যাপারে সে কোনো রকম কম্প্রোমাইজ করতে পারে না। দেখলে না আমাকে কিভাবে তোমার রাস্তা থেকে সরিয়ে দিলো ওষুধ খাইয়ে? আমি চাই তুমি আমাদের দুজনকে একসাথে চোদো, আমার অনেকদিন এর সাধ গ্রূপ সেক্স করা, সেটাও পুরনো হবে, আর ছোটো বোনের সামনে চোদন খেয়ে ওর অহংকারও চূর্ণ হবে।

বললাম, এতে তুমি খুশি হবে সোনা?

যুথি দাঁতে দাঁত চেপে বলল, হ্যাঁ। 

আমি বললাম, বেশ তাই হবে, সুযোগ পেলেই আমি তোমাদের দুজনকে একসাথে চুদবো।

যুথি বলল তা যদি করতে পারো, তবে যে কয়দিন আছো আমাদের দুজনকে ছাড়াও নতুন নতুন মেয়ে আমি জোগাড় করে দেবো। আমার অনেক বন্ধু আছে চোদাতে চায়, লজ্জায় ছেলে জোগাড় করতে পারে না,
আমি যুথির মাইয়ে চুমু খেয়ে বললাম, তাহলে তো কাজটা করতেই হবে। 

যুথি এবার বলল নাও নাও গল্প করে অনেক সময় নষ্ট করেছো, এবার একটু চুদে দাও তো? তখন থেকে মাই টিপছ, গুদ যে ভিজে গেল... 

আমি যুথিকে চিৎ করে শুইয়ে দিলাম, তারপর ওর পায়ের কাছে চলে গেলাম,
পায়ের পাতায় মুখ ঘষতে শুরু করলাম, ইসস্ সসশ... আআআআআহহ্হ্ করে কেঁপে উঠলো যুথি, আমি মুখ ঘষতে ঘষতে আর চুমু খেতে খেতে উপর দিকে উঠতে লাগলাম,
ওর পায়ের গোছ দুটো চেটে দিলাম, হাঁটুতে চুমু খেলম, পা উঁচু করে হাঁটুর পিছনের অংশ দুটো চেটে দিলাম। 

ঊউহহ্ আআআআহহ্হ্ ওহহ্ ওহহ্ ওহহ্ কী করছও তমালদা ইসস্ সসসসশ... বলল যুথি। 
আমি ওর থাই চাটতে লাগলাম,পা দুটো একটু ফাঁক করে দিয়ে জিভ দিয়ে থাই এর ভিতর দিক গুলোতে চাটতে আর চুমু খেতে লাগলাম। সরু জিভের ডগা কলমের মতো করে ওর থাইয়ের ভিতরের দিকে আঁকিবুঁকি কাটতেই পাগল হয়ে গেল যুথি।

আস্তে আস্তে গুদের কাছে মুখ নিয়ে যাচ্ছি, গুদের সোঁদা সোঁদা গন্ধও আসছে নাক এ,
গুদটা বাদ দিয়ে চারপাশটা জিভ দিয়ে জোরে জোরে ঘষে দিচ্ছি, যুথি উহ্ উহ্ আআআআহহ্হ্ উফফ্ফফফ করতে করতে পা দুটো একদম ফাঁক করে দিলো। যখন ও ভাবছে যে আমি এইবার গুদে জিভ দেবো ঠিক তখনই মুখটা সরিয়ে নিয়ে উঠে বসলাম।
 
একটু আহত চোখে তাকলো আমার দিকে যুথি, আমি পাত্তা না দিয়ে ওর গলায় চুমু খেতে শুরু করলাম। চাটতে চাটতে নীচের দিকে নামছি। মাই দুটো চেটে ভিজিয়ে দিলাম, মাই এর বোঁটা দুটো অল্প চুষে দিলাম,কিন্তু কোথাও টাইম নিয়ে চাটছি না, হঠাৎ হঠাৎ এখানে ওখানে চেটে ওকে পাগল করে তুললাম। 

যুথি শুধু ছটফট করতে লাগলো আর উহ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ তমালদা গো কী করছও তুমি আমাকে নিয়ে? মরে যাবো এবার সুখে গো দাদা… ইসস্ ... উহ্ উহ্ উহ্ আআআআহহ্হ্ করতে লাগলো। 
ওর পেট চাটলাম, নাভি চাটলাম... গুদের উপরের বেদীটা চাটলাম, যুথি আবার গুদ ফাঁক করে চাটাতে রেডি হলো, কিন্তু আমি সরে গেলাম। 

যুথি এবার একটু বিরক্ত হলো, কিন্তু কিছু বলল না, আমি ওকে উপুড় করে দিলাম। কিছুক্ষণ ওকে টাচ করলাম না, ও অপেক্ষা করতে লাগলো কিচ্ছু একটা ঘটার জন্য। 
যুথিকে অবাক করে দিয়ে ওর পাছার মাংস কামড়ে ধরলাম। উফফ্ফফফ... আআআআআহহ্হ্... ইসস্ সসশ উহহ্ হারামীটা কী করছে দেখো... পাছা কামড়ায় কেন?
আমি জবাব না দিয়ে যুথির পাছায় চুমু খেতে লাগলাম, এবার দুই হাতে পাছা টেনে ফাঁক করে জিভ ঢুকিয়ে দিলাম, ছড় টানতে লাগলাম পাছার খাঁজে,যুথির গায়ে যেন আগুন লেগে গেল। 
উঃ উহ্ উহ্ ওহহ্ ওহহ্ ওহহ্ আআআআহহ্হ্…… ইসস্ ইসস্ ইসস্ উহহ্ মাগও…… উহ্ করে উঠলো যুথি। 

আমি ওর কোমর ধরে টেনে তুলে হামগুড়ি করে দিলাম। দুইহাত দিয়ে ওর পা দুটো দুপাশে সরিয়ে দিলাম আর পাছার ফুটোতে মুখ চেপে ধরলাম, ফুটোটা জিভ দিয়ে চাটতে লাগলাম। 
ইসস্ সসসশ... আআআআআহহ্হ্ ………উহহ্ হারমীর বাচ্চা হারামী আমার পোঁদ চাটছে দেখো... গুদ রেখে তোর পোঁদ পছন্দ হলো রে বোকাচোদা? চাট্ চাট্ শালা কুত্তা পোঁদই চাট্......!!

আমি জিভ এর ডগা দিয়ে পাছার ফুটোতে খোঁচা দিলাম, জিভটা ঠেলে একটু খানি পাছার ভিতর ঢুকিয়ে দিলাম। উফফ্ফফ... মাআআ... গোওওও... গুঙিয়ে উঠলো যুথি। আমি জিভটা সাথে সাথে ঠেলে পুরো ঢুকিয়ে দিলাম যুথির পাছার ভিতর। 
ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম যুথির পাছার ফুটো, জিভটা একবার ঢোকাচ্ছি একবার বের করছি। 

শালা কুত্তা…… বোকাচোদা... রেন্ডিবাজ... আআআআআহহ্হ্ ওহহ্ ওহহ্ ওহহ্ উফফ্ চাট্ শালা চাট্ আমার গাঢ় চাট্, চুষে দে পোঁদ এর ফুটো। খা হারামী আমার গাঢ় চেটে খা... ওফ্ উফফ্ফ উফফ্ফ ঊঊউহহ্। 

আমি একগাদা থুতু লাগিয়ে দিলাম যুথির পাছার ফুটো তে, তারপর একটা আঙ্গুল দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে থুতু গুলো ঢুকিয়ে দিলাম ওর পাছার ভিতর। 
তার পর হাঁটু গেড়ে বসলাম ওর পিছনে, নিজের একটু থুতু নিয়ে মাখিয়ে নিলাম বাঁড়াতে। তারপর যুথির পাছার ফুটোতে বাঁড়ার মাথাটা ঠেকলাম। 

যুথি লাফ দিয়ে সরে যেতে চাইলো। বলল এই বোকাচোদা... পোঁদ মারবি নাকি আমার... নাআআঅ আমি তোর ওই ঘোড়ার বাঁড়া পাছায় নিতে পারবো না, ফেটে যাবে গাঢ়টা। 
আমি দুই হাতে যুথির কোমর চেপে ধরে ওকে সরে যেতে দিলাম না। 

বললাম, তোকে ফার্স্ট টাইম দেখার পরই মনে মনে ঠিক করেছি যদি সুযোগ পাই তোর এই খানদানি পোঁদ একবার হলেও আমি মারবো, উহ্ কী পাছা বানিয়েছিস শালী, দেখলেই বাঁড়া লাফিয়ে ওঠে, গাঢ়টা মারতে দে প্লিজ আমাকে... 

যুথি বলল আমি কোনদিন গাঢ় মারাইনি তমাল দা... তোমার অত মোটা বাঁড়া ঢুকলে আমি মরে যাবো... প্লীজ গুদে ঢোকাও। 

আমি বললাম, কিচ্ছু হবে না, একটু সহ্য করো, দেখবে খুব মজা পাবে। 
যুথি একটু সাহস পেলো, বলল আচ্ছা আস্তে আস্তে ঢোকাও তাহলে তমালদা। 
আমি বললাম, তাই হবে যুথি রানী, তোমাকে কে কস্ট দিতে পারি?
যুথি মাথা বিছানায় ঠেকিয়ে যতোটা পারে পাছা উঁচু করে গাঢ় চোদাতে রেডি হলো। 
আমি বললাম, দুই হাতে টেনে গাঢ়টা ফাঁক করো, যুথি তাই করলো। 
আমি নিজের থুথু মাখিয়ে আগে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম যুথির পাছায়। 
উফফ্... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ আস্তে ঊউহহ্ করে উঠলো যুথি।
 
আমি আঙ্গুলটা নাড়তে লাগলাম ওর পাছার ভিতর, একটু একটু করে ঢিলে হলো ফুটোটা, যুথি চুপ করে ছিলো, বোধ হয় এবার আরাম পাচ্ছে। 
আমি এবার অনেকটা থুথু নিয়ে ভালো করে মাখিয়ে বাঁড়াটা ঠেকালাম পাছায়,যুথি একটু কেঁপে উঠলো।

একটা চাপ দিলাম, পক্ করে আমার বাঁড়ার মাথাটা পোঁদ এ ঢুকে টাইট হয়ে আটকে গেল। 
আআআআআআআআআহহ্হ্... ওফ্ ওফ্ উফফ্ফ…… মাআঅ… গো... মরেএএ গেলামমমম…... ঊউহহ্… বের করো.. বের করে নাও জলদি... আমি পারবো না তমাল দা... উহ্ কী ব্যাথা গো...!! তোমার পায়ে পড়ি বের করে নাও বাঁড়া……!!!

আমি কান দিলাম না ওর কথায়, যুথির কোমর খাঁমচে ধরে গায়ের জোরে এক বিশাল ঠাপ মেরে পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিলাম যুথির পাছার ভিতর... 
উঊঊঊইইইইইইইইইইইইগগগঘ……………!!!!!!
চিৎকার দিয়ে যুথি বিছানায় শুয়ে নিস্তেজ হয়ে গেল, অজ্ঞান এর মতো পরে রইলো বিছানায়। আমি ওর গাঢ়ে বাঁড়াটা ঢুকিয়ে রেখে ওর পিঠে শুয়ে পড়লাম আর ওর চুল সরিয়ে ঘাড়ে চুমু খেতে লাগলাম। দুহাতে ওর মাই মালিশ করতে করতে ওর ঘাড়, কাঁধ চাটছি জিভ দিয়ে। 
৫ মিনিট পর যুথি চোখ মেলল। 

এটা কী করলে তমাল দা, আমার পাছা ফেটে গেল... উহ্ কী দস্যু তুমি !!
আমি ওকে চুমু খেয়ে আস্তে আস্তে কোমর নাড়াতে লাগলাম, খুব ধীরে ধীরে বাঁড়াটা পাছা থেকে টেনে বের করে আবার ঢুকিয়ে দিচ্ছি। 

দুই মিনিট এর ভিতর যুথির ব্যাথা কমে এলো, ও মজা পেতে শুরু করলো। 
উম... আহ্ঃ উম অম... সসসসসস আওয়াজ করতে লাগলো,
কোমরের গতি একটু বাড়লাম,যুথির ব্যাথা চলে গিয়ে খানকি যুথি জেগে উঠলো। 

পাছা ঠেলে আবার হামগুড়ি দেবার চেষ্টা করলো, আমি আমার শরীরের চাপ কমিয়ে ওকে সুযোগ দিলাম, আবার দুজনে আগের পজিশনে এলাম। 
যুথি বলল, আর ব্যাথা করছে না, আরাম লাগছে... মারো... আমার গাঢ় মারো তমালদা... যতো খুশি গাদন দাও। 

আমি তৈরীই ছিলাম, ঠাপ মারতে শুরু করলাম জোরে জোরে,
আআআআহহ্হ্... ওহহ্ ওহহ্ ওহহ্ আআআআহহ্হ্…… উহ্ উঁহুহুহুহ ঊউহহ্... থ্যাংক্স তমাল দা... ইসস্ ইসস্... গাঢ় মারতে এত সুখ তুমি জোর না করলে জানতেই পারতাম না... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উহহ্... চোদো চোদো... জোরে জোরে গাঢ় চোদা দাও…… আমার ডার্টি সেক্স এর ইচ্ছা তুমি পূরণ করে দিচ্ছো তমালদা... কি বলে যে ধন্যবাদ দেবো... উফফফ্ উফফফ্ আহহহহহহ্....!!!

আমি এবার গায়ের জোরে চুদতে লাগলাম। টেনে মাথা পর্যন্ত বের করে গায়ের জোরে ঢুকিয়ে দিচ্ছি বাঁড়া যুথির গাঢ়ে। প্রতি ঠাপে যুথির মুখ দিয়ে ঊওক ঊওক উঘ ঐক আআএক আওয়াজ বেরোচ্ছে। 

উহ্... ওফফফ উফফ্ফফ উহ্... মার শালা ঢ্যামনা চোদা মার মার জোরে আমার গাঢ় মার... উহহ্ ওহহ্ ওহহ্ ওহহ্…... কী সুখ দিচ্ছিস রে শালা... ঊঊউহহ্ এই ফুটোতেও এত সুখ লুকিয়ে আছে জানতাম না রেএএ…… আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ উহ্... কী মিস করেছি এতদিন... ওফ্ ওফ্ উফফ্ফ চোদ চোদ চোদ বোকাচোদা... চুদে চুদে আমার গাঢ় ফাটিয়ে রক্ত বের করে দে হারামী কুত্তা... আআআআআআআহহ্হ্
উহহ্... আআআআহহ্হ্… আহ্ঃ আহ্ঃ আহ্ঃ খানকি মাগি... গুদের মতো তোর গাঢ় মারতেও যে এত সুখ পাবো ভাবিনি... আহ্ঃ আহ্ঃ ওফ্ উফফ্ উহহ্... তোর গাঢ় মেরে ফাটিয়ে রক্ত বের করব রে শালী আআআআহহ্হ্ বলতে বলতে যুথির গাঢ় মারতে লাগলাম। 

যুথি এবার কোমরটা এগিয়ে পিছিয়ে আমার চোদাতে হেল্প করছিলো, আমি দুই হাতে যুথির বিশাল পাছার তাল দুটো ধরে ময়দা ঠাসা দিতে দিতে চুদতে লাগলাম,
যুথি গরম হয়ে সুখের চূড়ান্ত পর্যায়ে চলে গেল, একটা হাত নীচে নিয়ে নিজের আঙ্গুলটা গুদে ঢুকিয়ে খেঁচতে খেঁচতে গাঢ় চোদানো খেতে লাগলো। 

মার মার মার বোকাচোদা আরও জোরে আমার গাঢ় মার…… উহহ্….. আরও জোরে, আরও জোরে... ছিঁড়ে ফেল পাছার ফুটো... ঊউহহ্ চোদ চোদ চোদ হারামীর বাচ্চা... উহহ্ ……ইসস্ স্… ইসস্ ইসস্ ইসস্ উফফ্... উহ্ উহ্ উহ্...উরিইইইই ...মার পোঁদ মার.. আমার গাঢ় চোদ... আআআআআআআহহ্হ্… ঊঊউহহ্... ঢোকা শালা... আরও ঢুকিয়ে দে তোর ল্যাওড়াটা আমার পাছায়…... ঠেল ঠেল জোরে ঠেল... উহ্ …… উহ্... আআআআআআঅ…... ঢোকা ঢোকা ঢোকা ঊঊঊকাআআ... আআআআ... ঊঊঊ... মাআঅ গোওওওওও... গেল আমার গুদের জল খসে গেল... ঊঊঊককক্ক্ক্ক্ক্ক… ইসস্ সসসশ…………... 
যুথি গুদের জল খসিয়ে ধপাস্ করে বিছানায় পরে গেল। 

আমি এবার ওর পিঠে শুয়ে চুদতে লাগলাম। হামগুড়ি থেকে শুয়ে পড়ায় হঠাৎ ওর গাঢ়টা আরও টাইট হয়ে গেল। পাছার ফুটোর পেশী গুলো আমার বাঁড়াটা আরও জোরে কামড়ে ধরলো। হঠাৎ আমার সুখের পরিমানও দিগুণ হয়ে গেল। 

আমিও আর মাল ধরে রাখতে পারছিলাম না, উহ্... উহ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ ঊউহহ্ ……… শালী কুত্তি মাগি... চোদনখোর বেশ্যা খানকি নে নে পোঁদ এর ভিতর আমার ফ্যাদা নেএএ... আআআআআআ…... ঊঊঊ……………... 
ঝলকে ঝলকে গরম ফ্যাদা ঢেলে দিলাম যুথির গাঢ়ে। যুথি সঙ্গে সঙ্গে ওর পাছার মাংসপেশি জোরে কুঁচকে আমার বাড়াটাকে চেপে ধরলো। ওর পাছায় বাঁড়া ঢুকিয়ে রেখে ওকে জড়িয়ে ধরে চুপ করে শুয়ে রইলাম।
[+] 3 users Like kingsuk-tomal's post
Like Reply
#10
Heart 
কিছুক্ষণ চুপ করে থেকে ডাকলাম, যুথি সোনা...
 
যুথি আরামে জড়ানো গলায় উত্তর দিলো উমমম... 

বললাম, তোমার পাছা থেকে আমার বাঁড়াটা মুক্তি দাও এবার, গাঢ় দিয়ে যা জোরে কামড়ে রেখেছো বের করতে পারছিনা তো বাঁড়াটা। 

যুথি আহ্লাদি গলায় বলল, না ছাড়ব না, ঢুকিয়ে রাখবো ওটা আমার পাছায়, এত সুখ দিলে কানো তুমি? উম আহ্
তারপর যুথি নড়ে চড়ে উঠলো, পাছাটা উঁচু করে ঢিলে করে দিলো, আমি নেতিয়ে যাওয়া বাঁড়াটা টেনে বের করলাম যুথির গাঢ় থেকে,
সাথে সাথে গল গল করে একগাদা ফ্যাদা গড়িয়ে নামলো ওর পাছার ফুটো থেকে,
বিছানার চাদর নষ্ট হবে ভেবে যুথি হাত পেতে ফ্যাদা গুলো হাতে নিলো। ঘন সাদা থক্‌থকে ফ্যাদা,

কিছুক্ষণ তাকিয়ে রইলো ফ্যাদা গুলোর দিকে। 
তারপর আমার চোখে চোখ রেখে মুচকি হাসলো,ওর চোখে দুষ্টুমির ঝিলিক।
এরপর যা করলো তা ভাবতেই পারিনি, যুথি জিভ বের করে নিজের হাত এর তালুতে রাখা ফ্যাদা গুলো চেটে চেটে খেতে লাগলো, ওর মুখ দেখে মনে হচ্ছিলো রাবড়ি খাচ্ছে, পুরোটা চেটে খেয়ে মুখ তুলে তাকালো,

আমি যুথিকে জড়িয়ে ধরে চুমু খেলাম। 
এরপর দুজনে উঠে বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে এলাম,
খিদে লেগেছিলো খুব, যুথি উঠে ফ্রীজ থেকে কেক আর কোল্ড ড্রিংক্স নিয়ে এলো। খেতে খেতে দুজনে গল্প করছিলাম, প্রায় ছ'টা বাজে।

যুথিকে জিজ্ঞেস করলাম কেমন লাগলো গাঢ় মারতে?

যুথি বলল প্রথমে খুব ব্যাথা পেয়েছিলাম, ভাবলম পারবো না নিতে, কিন্তু তুমি জোর করে ঢুকিয়ে দেয়ার একটু পর থেকে আরাম পেলাম...। আসলে উত্তেজনা চরমে উঠলে ভালো, নোংরা জ্ঞান থাকে না, যা খুশি করতে ইচ্ছা করে। সেক্স এ নোংরামি করা আমার একটা পছন্দের জিনিস। পোঁদ মারানোর সময় খুব আরাম লাগছিলো, কিন্তু সত্যি বলতে এখন একটু একটু ব্যাথা করছে।  উহ্!

এইসব গল্প করতে করতে যুথিকে কোলে তুলে নিলাম। বগলের নীচ থেকে এক হাত নিয়ে ওর বা দিকের মাইটা টিপছিলাম, আর ডান হাত দিয়ে যুথির থাইয়ে আঁচড় কাটছিলাম। আমরা দরজার দিকে সাইড করে ছিলাম। যুথি আরাম পেয়ে কোলে বসে পা দুটো মুড়ে দুপাশে ফাঁক করে দিলো। 

সারাদিন চোদন খাওয়া গুদটা একদম খুলে হাঁ হয়ে গেল, আমি আঙ্গুল দিয়ে গুদের ফাটল আর ক্লিট ঘষছিলাম, আর যুথির কান এর লতি কামড়াতে কামড়াতে মাই টিপছিলাম,
বাহ! বাহ! বাহ! ফাঁকা বাড়িতে বেশ লীলা খেলা চলছে দেখছি, তাও আমার ঘরে বসে? খালি আঙ্গুল কেন? আসল জিনিসটা ঢুকিয়ে দাও?... কে যেন চিৎকার করে বলল দরজার কাছ থেকে। 

যুথি আর আমি দুজনে চমকে উঠে ছিটকে দূরে সরে গেলাম। কিন্তু সরলে কী হবে? দুজনই তো ল্যাংটো, তাকিয়ে দেখি দরজায় কেয়া দাঁড়িয়ে। কোমরে দুই হাত দিয়ে রাগে ফুঁসছে।
 
যুথি দুই পা জড়ো করে গুদ আড়াল করেছে আর দুই হাত দিয়ে মাই দুটো ঢাকার চেষ্টা করছে। 
কেয়া বলল আমি তখনই জানতাম এমন হবে, সকালেই বুঝতে পারছিলাম আজ শয়তানটা স্কুলে যাবে না, কী আদিক্ষেতা? তমালদা থাক না মা? ও থাকলে আমাদের পাহারা দিতে পারবে। হ্যাঁ,পাহারা না ছাই... রাগে ফুঁসতে ফুঁসতে বলল কেয়া। 

আসুক মা বাড়িতে, সব বলবো মা কে, রাগের মাথায় কেয়া ভুলেই গেছে কাল রাতভর সে আমার সাথে চোদাচুদি করেছে। 

আমিও মজা পেলাম এবার, বললাম, কোনটা বলবে? এখনকার টা? না কাল রাতের ঘটনাটা?

হঠাৎ মনে পড়ায় কেয়া যেন চুপসে গেল। 

আমার কথা শুনে যুথিও ফিক করে হেসে ফেলল। 

কেয়া এবার রাগে ফেটে পড়লো... হুমমম সব বলে দেয়া হয়েছে? তাই না? বিশ্বাসঘাতক... সব বিশ্বাসঘাতক... কাউকে বিশ্বাস করতে নেই... বলতে বলতে কেয়া হাতে মুখ ঢেকে কেঁদে ফেলল।
 
আমি উঠে গিয়ে কেয়ার কাঁধে হাত রাখলাম, হাতটা ছিটকে ফেলে দিলো কেয়া... ছোবে না আমায়... সব বলে দিলে তুমি? ছিঃ ছিঃ ছিঃ ছিঃ
আমি বললাম, কেয়া তোমরা দুজনে এডাল্ট, দুজনে জানো তোমরা কেউ ভার্জিন না, আর যা করছো তাও অবৈধ। 
তাহলে দুজনে মিলে ভাগ করোনা কেন? তাহলে তো এই মান অভিমানও থাকে না আর মজাও পাও। 

তাই বলে ছোট বোনের সামনে? তার সাথে?

বললাম, যুথি ছোট নেই আর, আর তুমি দিদি হয়েও ভালো পথ তো তাকে দেখাওনি? তাহলে আর লজ্জা করে লাভ কী? চলে এসো, আমাদের সাথে জয়েন করো।
 
যুথিও বলল আয় না দিদি, আমরা দুজনেই তমালদাকে দিয়ে চুদিয়ে সুখ নি। 

চুপ কর হারামজাদি, মুখের ভাষার কী ছিরি হয়েছে? বড়ো বোনের সামনে এভাবে কথা বলতে লজ্জা করে না?

যুথি বলল ছোটো বোন কাউকে রাতে আসবে বলে কথা দিয়েছে,সেই বোনকে ঘুমের ওষুধ খাইয়ে তার জায়গায় নিজে গিয়ে গুদ ফাঁক করে চোদাতে তোমার লজ্জা করলো না? তখন কোথায় ছিলো লজ্জা?

আমি দুজনকেই শান্ত করলাম, তারপর কেয়াকে জড়িয়ে ধরে বিছানায় নিয়ে এলাম, কেয়া তখনও মুখ ঢেকে আছে, আমি বিছানায় বসিয়ে দিলাম ওকে। 

কেয়াকে বিছানায় বসিয়ে দিয়ে যুথিকে একটা চোখ মারলাম,বোঝালাম তোমার বদলা খুব জলদি পুরনো হতে চলেছে। যুথিও চোখ মেরে থ্যাংকস জানালো। 

যুথিকে বললাম, তোমার দিদি সারা দিন কলেজ করে এলো, কী খাওয়াই বলতো তাকে? সব তো তুমিই খেয়ে নিলে? দেখ তো মেয়েটা সারাদিন ঘুরে ঘুরে মাই দুটো কতো শুকিয়ে এনেছে? তুমি তো সারাদিন টিপিয়ে এক সাইজ বড়ো করিয়ে নিলে?

আমার কথা শুনে কেয়াও ফিক করে হেসে ফেলল। তারপর আমার বুকে একটা কিল মেরে বলল ইসসস্ কী অসভ্য তুমি, বলেই আমার বুকে মুখ লুকালো।

আমি কেয়ার মুখে চুমু খেলাম। কেয়া এবার সহজ হয়ে বলল, তারপর? কতবার করলে দুজনে?
আমি বললাম, যুথিকেই জিজ্ঞেস করো…

যুথি বলল ধ্যাৎ...!

কেয়া বলল আহা বল না? কতবার চোদালি তমালদা কে দিয়ে? বাব্বা৷! বাঁড়া তো না? চোদার পাঁচ মিনিটের ভিতর আবার খাঁড়া হয়ে যায়, কাল যা চোদা চুদলো আমাকে? এত চোদন কোনদিন খাইনি। 

যুথি বলল চারবার চুদেছে এখনো পর্যন্ত। তিনবার গুদ আর একটু আগে গাঢ়। উহ্ এখনো পাছাটা টনটন করছে আমার। 

কেয়া চোখ বড়ো বড়ো করে বলল গাঁঢ় মারালি? ইসস্  আমি কোনদিন মারাবোনা।
 
যুথি বলল না রে দিদি, গাঢ় মারাতে এত মজা আমি জানতামই না, প্রথমে একটু ব্যাথা পেলাম, তার পর কী যে সুখ তোকে কী বলবো।
 
কেয়া বলল তা হোক। আমি গাঢ় মারাবোনা। 

আমি বললাম, সে দেখা যাবে, যাও ফ্রেশ হয়ে নাও, একসাথে চা খাবো, তারপর অপারেশন গ্রূপ সেক্স শুরু হবে। কেয়া যুথি দুজনই হেসে চলে গেল, আমি একটা সিগারেট ধরিয়ে বিছানায় গা এলিয়ে দিলাম…... 

চা শেষ হলো আমাদের, কেয়া একটা ম্যাক্সী পরেছে আর যুথি সায়ার উপর কামিজ, কেয়া চান করেছে, চুল গুলো ভেজা, ফ্রেশ লাগছে কেয়াকে।
 
আমি এগিয়ে গিয়ে কেয়াকে পাঁজা করে কোলে নিলাম,

এই ! এই কী করো...! এখানে না প্লীজ... ডাইনিং রূম এর জানলা খোলা… বেড রূমে চলো প্লীজ... তারপর যা খুশি করো... বলল কেয়া। 

বললাম, বেডরুমেই তো নিয়ে যাচ্ছি বড় রানীকে, ছোট রানী চলো রূমে যাওয়া যাক,

যুথি বলল আপনারা জান, আমি সব ক্লোজ করে আসছি। 

আমি কেয়াকে কোলে নিয়ে সিঁড়ি দিয়ে উঠতে লাগলাম। কেয়া আমাকে জড়িয়ে ধরে নতুন বৌ এর মতো বুকে মুখ গুঁজে রইলো। বিছানায় শুইয়ে দিলাম কেয়াকে, বললাম, রূল নাম্বার ওয়ান... কোনো কাপড় রাখা যাবে না গায়ে। 

রূল নাম্বার টু... লজ্জা বলে কিছু থাকবে না এখন। 

কেয়া বলল ইসস্...  খুব না?

আমি বললাম, রূল নাম্বার ওয়ান তামিল কিয়া যায়... 

কেয়া বলল, তুমি খুলে দাও। 

কী খুলে দেবে রে দিদি?... বলতে বলতে যুথি ঢুকল ঘরে। যুথিকে রূল দুটো বললাম,, যুথি লাফিয়ে উঠে বলল ওয়াও...!!! 

কেয়া বলল, মারবো এক থাপ্পর শয়তান……!!

যুথি বলল দাড়াও তমাল দা, আমি দিদিকে ল্যাংটো করছি। বলে যুথি এগিয়ে গেল... 
এই না না যুথি ভালো হবে না বলছি... কাছে আসবি না... সর সর বলতে লাগলো কেয়া। 
যুথি পাত্তায় দিলো না, বলল দেখি তো কাল রাতে চুদে দিদির গুদটার কী হাল করেছো?
এইই… শয়তান খবরদার কাছে আসবি না, বলল কেয়া কিন্তু সে আটকাবর কোনো চেষ্টাই করলো না। যুথি একটানে কেয়ার ম্যাক্সিটা কোমর পর্যন্ত তুলে দিলো, কেয়ার ফর্সা ফোলা ফোলা গুদটা বেরিয়ে পড়লো। 

কেয়া ইসস্ …… বলে দুই হাতে গুদ ঢাকার চেষ্টা করলো। 

যুথি তার দুটো হাত সরিয়ে দিয়ে আমাকে বলল তমালদা একটু হেল্প করো না?
আমি কেয়ার দুই পা টেনে ফাঁক করে দিলাম, কেয়া ছোট বোন এর সামনে গুদ খুলতে লজ্জা পেয়ে অন্য দিকে মুখ ঘোরালো। 

যুথি কেয়ার গুদের উপর ঝুকে পড়লো। দুই আঙ্গুলে গুদের পাপড়ি দুটো ফাঁক করে খুটিয়ে খুটিয়ে দেখতে লাগলো। 

ইসস্ ইসস্... কী হাল করেছো দিদির গুদের তমালদা? গুদের ঠোঁট দুটো ছড়ে গেছে তো? এখনো শুকিয়ে যাওয়া রক্তের দাগ লেগে আছে। 
বলতে বলতে কেয়ার গুদে চুমু খেলো যুথি।
 
আহহ্ উফফ্ ইসসস্…… আআআআআহহ্হ্ কেঁপে উঠলো কেয়া। 
যুথি গুদটা চিরে ফাঁক করে দুইঠোঁট এর মাঝে জিভ দিয়ে ছড় টানতে লাগলো, কেয়া শরীরটা মোচড়াতে লাগলো সুখে। 

এবার ক্লিটটা মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগলো যুথি। উহহ্... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উম্ম্ম্ং... ওফ্ ওফ্ ওফ্ ইসস্ …… হা করে বাতাস নিলো কেয়া।
 
আমি উঠে গিয়ে যুথির পিছনে দাঁড়ালাম। যুথি বিছানার নীচে দাঁড়িয়ে কেয়ার গুদের উপর ঝুকে ছিলো। আমি তার সায়াটা তুলে দিলাম পিঠের উপর। তারপর বাঁড়াটা লম্বা করে রাখলাম যুথির পাছার ফাঁকে। কোমরটা উপর নীচ করে যুথির পাছার খাঁজে বাঁড়া ঘষতে লাগলাম, যুথি ততক্ষনে কেয়ার ক্লিট চাটতে চাটতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে দিদির গুদে। জোরে জোরে যুথি খেঁচে দিচ্ছে কেয়ার গুদ। 

আমি সামনের দিকে ঝুঁকে কেয়ার একটা মাই ধরলাম, আর টিপতে শুরু করলাম। 
ইসস্ ইসস্ ওহহ্ ওহহ্ ওহহ্ আআআআআহহ্হ্ সুখে গুঙিয়ে উঠলো কেয়া। আমি বললাম, রূল নম্বর ওয়ান কিন্তু মানা হচ্ছে না। সবাই ল্যাংটো হও। তখন আমরা তিন জনে জামা কাপড় খুলে ল্যাংটো হলাম। 

কেয়াকে আবার শুইয়ে দেয়া হলো। আমি এবার কেয়ার মাথার দুই পাশে দুই হাঁটু ফাঁক করে বসলাম। বাঁড়াটা ঝুলছে কেয়ার মুখের সামনে। আমার মুখটা ছিলো কেয়ার পায়ের দিকে। যুথিও কেয়ার দুপাশে পা দিয়ে আমার দিকে পিছন ঘুরে কেয়ার পেটের উপর শুয়ে তার গুদ চাটতে লাগলো।
 
আমার বাঁড়ার মাথা দিয়ে রস বেরোতে শুরু করেছে যুথির কান্ড দেখে। আমি বাঁড়ার মাথাটা কেয়ার ঠোঁটে ঘষতে লাগলাম, কেয়া হাঁ করে বাঁড়াটা মুখে ঢুকিয়ে নিলো... আআআআহহ্হ্ কী গরম মুখটা কেয়া'র। 

যুথি উপুর হয়ে কেয়ার গুদ চাটছি আর আমি কেয়ার মাই দুটো দুই হাতে চটকাতে চটকাতে কেয়া কে দিয়ে বাঁড়া চোষচ্ছি। 

হঠাৎ যুথি কেয়ার গুদ থেকে মুখ না তুলে নিজের পাছাটা উঁচু করে আমার মুখে চেপে ধরলো। আমিও জিভ দিয়ে যুথির গুদ চাটতে লাগলাম। তিনজনই এবার আমরা এক ওপরেরটা চুষতে লাগলাম। 

কেয়া মুখ থেকে বাঁড়া বের করে বলল উহহ্... আআআআহহ্হ্ আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ ওহহ্ আআআআহহ্হ্ আর পারিনা…… একবার চুদে দাওনা তমাল দা…... আর শয়তান বোনটা কী যে ভালো গুদ চাটছে... না চুদলে গুদের জল এমনি বেরিয়ে যাবে।তারপ্র বলল, তুই এত ভালো গুদ চাটিস জানলে কবেই তোকে দিয়ে গুদ চাটাতাম রে যুথি…… উহহ্…… উহ্ উহ্ উহ্ আআআআআহহ্হ্... চাট্ চাট্ আরও জোরে চাট্ আমার গুদটা। দিদির গুদের সব রস চেটে খেয়ে না শয়তান। তমালদা চলে গেলেও এখন থেকে আমরা দুজন দুজনের গুদের খেয়াল রাখবো... উফফ্.. আহহ্.. ইসসস্...!!

যুথি বলল খসিয়ে দে গুদের জল দিদি। তমালদা তো আছেই চোদার জন্য, তোর গুদের জল একটু টেস্ট করি আগে…… উহহ্... আমারও জল খসে যাবে... শালা ঢ্যামনা তমালদা যেভাবে গুদে জিভ ঢুকিয়ে জিভ চোদা  দিচ্ছে আমিও আর রাখতে পারবো না রে ধরে। উহ্... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উফফ্ফ ওহহ্ ওহহ্ ওহহ্ ইসস্ । 

আমরা তিন জনে উত্তেজনার চরমে উঠে গেলাম। কেয়া কোমর উঠিয়ে উঠিয়ে যুথির মুখে ঠাপ মারছে। আমি কেয়ার মুখে বাঁড়া ঢুকিয়ে চোদন দিচ্ছি আর যুথি আমার মুখে গুদ আর পাছা ঘষছে। 

তিনজনের মুখ থেকেই সুখের আওয়াজ বেরোচ্ছে, কার কোনটা আওয়াজ আলাদা করে বোঝা যাচ্ছে না, সারা ঘরে শুধু... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ… উফফ্ফ উফফ্ফ... ওহহ্ ওহহ্ ইসস্ … ওফ্ মা গো... আহ্ঃ আহ্ঃ উহ্... চাট্ চাট্... চোষ চোষ... চোদ.. ঢোকা... উহ্ আহ্ঃ ওফ্ ইসস্ উহহ্ উহ্ আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ আহ্ঃ হ সসসসশ উফফ্ফফফ উহহ্ আওয়াজ হতে থাকলো। 
হঠাৎ কেয়া…… উফফ্ফফ…… আআআআআআহহ্হ্ চিৎকার দিয়ে যুথির মুখে গুদের জল খসিয়ে দিলো। 

আমি তা বুঝে কেয়ার মুখে বাঁড়ার ঠাপ আর যুথির গুদে জিভের চোদন স্পীড বাড়িয়ে দিলাম। 
যুথি আমার মুখে গুদ ঘষতে ঘষতে কেয়ার গুদের জল খেতে লাগলো।
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
#11
Heart 
আমি যুথির পাছার ফুটোতে নাক ঘষতে ঘষতে পুরো জিভ ওর গুদে ঢুকিয়ে চোদন দিতে শুরু করলাম। 

পাছাটা জোরে আমার মুখের সাথে চেপে ধরে... ঊঊফফফফফ... ইসস্ ... উফফ্ফফফ... আহ্ঃ আহ্ঃ আহ... তমালদা গোওও... আমার গুদের জল খসছে... বলে আমার মুখে জল খসিয়ে দিলো। 
আমি যুথির গুদের জল কিছুটা চেটে খেয়ে কেয়ার মুখের উপর থেকে সরে যুথির গুদটা কেয়ার মুখে চেপে ধরলাম। 

যুথির বাকি গুদের জলটা কেয়ার মুখে পড়তে লাগলো কলকল করে। দুই বোনই দুজনের গুদের জল শব্দ করে চেটে চেটে খেতে লাগলো। 

দৃশ্যটা দেখে আমার ভিষন গরম লাগলো, আমি জোরে জোরে বাঁড়া খেঁচতে লাগলাম... উহ্ উহ্ উহ্ খা খা দুজন দুজনের গুদের জল খা... উহহ্... আআআআআহহ্হ্… আহ্ঃ আহ্ঃ আহ্ঃ
আমার তল পেট ভারী হয়ে এলো, বুঝলাম ফ্যাদা আউট হবে, বললাম, মেয়েরা ওঠো ওঠো... দুজনে হাঁ করো... আমার ফ্যাদা খাওয়াবো তোমাদের... আসছে আসছে আমার ফ্যাদা আসছে… আআআআআহহ্হ্... ওহহ্ ওহহ্ ওহহ্ ঊঊউহহ্।
 
দুই বোনই কথাটা শুনে তড়াক করে লাফ দিয়ে বিছানা থেকে নেমে হাঁটু মুড়ে আমার বাঁড়ার সামনে বসলো। কেয়া আর যুথি দুজনই মুখটা পুরো খুলে হাঁ করে আছে আর আমার বাঁড়ার ফুটো থেকে ফ্যাদা ছিটকে বেরনোর অপেক্ষা করছে। 

দু দুটো যুবতী মেয়ে আমার ফ্যাদা খাবে বলে বাঁড়ার সামনে হাঁ করে আছে, এই দৃশ্য দেখে আমি আর মাল ধরে রাখতে পারলাম না। গায়ের জোরে দশ বারোটা খেঁচা দিতেই বাঁড়া থেকে ফ্যাদা ছিটকে বেরলো। প্রথমেই পড়লো কেয়ার মুখে। ওর চোখ মুখ নাক সব ফ্যাদায় ঢেকে গেল, বাঁড়াটা ঘুরিয়ে দিলাম যুথির দিকে, শেষ কয়েকটা ঝলক ঠিক মতো টার্গেটে ঢুকে গেল। আমার ফ্যাদায় যুথির মুখটা ভর্তি হয়ে গেল। যুথি পুরোটা গিলে ফেলল।

কেয়া এবার আমার বাঁড়াটা ধরে নিজের মুখে ঢুকিয়ে দিলো, আর জোরে জোরে চুষতে লাগলো, শেষ ফ্যাদা টুকু গড়িয়ে পড়লো কেয়ার মুখের ভিতর। 

এবার যুথি কেয়ার মুখ থেকে আমার বাঁড়াটা কেড়ে নিয়ে নিজের মুখে ঢুকিয়ে চুষতে লাগলো। 
দুই বোন রীতিমতো কাড়াকাড়ি করে আমার বাঁড়া চেটে সাফফ করতে লাগলো,
উহ্ উহ্ উহ্ উহ্ উহহ্ ওহহ্ ওহহ্ ওহহ্ ইসস্  উফ... কেয়া আর যুথি বাঁড়া চুষে আমাকে সুখের স্বর্গে উঠিয়ে দিলো। 

দুই বোন এবার আমাকে ধরে বিছানায় নিয়ে ফেলল। কেয়া আমার নেতানো বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো। আর যুথি কেয়ার মুখ এর নীচে মাথা ঢুকিয়ে আমার বিচি চুষতে শুরু করলো, কেয়ার ধারালো জিভের চোষা খেয়ে আমার বাঁড়া আবার খাঁড়া হয়ে গেল। কী যে সুন্দর বাঁড়া চোষে দুই বোন,  বলে বোঝানো যাবে না, ইচ্ছা করে দুই বোন এর মুখে সারা দিন বাঁড়া ঢুকিয়ে রাখি। 
ওদিকে যুথি আমার বিচি একটার পর একটা মুখে ঢুকিয়ে নিয়ে টেনে টেনে চুষছে, যেন বিচি দুটো চামড়া ছিঁড়ে বের করে নেবে চুষে। 

আস্তে আস্তে আমার বাঁড়া এত বড় আর মোটা হয়ে গেল যে কেয়া আর পুরোটা মুখে নিতে পারছিলো না। আমি বাঁড়া আর বিচি চোষানোর আরামে ছটফট করছিলাম। তখন দুই বোন আমাকে ছেড়ে উঠে দাঁড়ালো।

কেয়া বেশি হট হয়ে গেছিলো। যুথি দিনভর চারবার চোদন খেয়ে নিজেকে একটু সামলে নিয়েছে। 
কেয়া বিছানায় শুয়ে পা ফাঁক করে আমাকে দেখিয়ে দেখিয়ে গুদ ঘষতে লাগলো আর এক হাতে নিজের মাই টিপতে লাগলো। কেয়ার চোখ দুটো লাল হয়ে গেছে, নাক এর পাটা উঠছে আর নামছে, ঘন ঘন নিশ্বাস নিচ্ছে। 

আমি কেয়াকেই আগে চুদবো ঠিক করলাম, ওর কাছে এগিয়ে গেলাম, কেয়ার দুই পায়ের মাঝে দাঁড়িয়ে ওর একটা পা কাঁধে তুলে নিলাম। 

কেয়া কোমর উঁচু করে গুদটা আরও ফাঁক করে দিলো, মেয়েটার আর তর সইছেনা বুঝলাম। আমি বাঁড়া গুদে সেট করেই এক ঠাপে ঢুকিয়ে দিলাম কেয়ার গুদে।
 
ঊঊঊঊককক্…… ইহহহকককগগগঘঘ্... আআআআআআআহহ্হ্ মাআঅ গোওওও করে চিৎকার দিলো কেয়া। 

আমি বাঁড়া পুরো ঢুকিয়ে দিয়ে ধাক্কা দিয়ে ঘষা ঠাপ দিতে লাগলাম। কেয়া জরায়ুতে বাঁড়ার গুঁতো খেয়ে আরও উত্তেজিত হয়ে গেল। ইসসসসসসস্ ইসস্... উহহ্ ওহহ্ ওহহ্ আআআহহ্ উফফ্ফফ …... ওরে বাবা গো ওরে মা রে মরে গেলাম রে। জন্তুর মতো চুদছে আমাকে... ওহহ্ ওহহ্ ওহহ্ উফফ্ফফফ। চিৎকার করতে লাগলো কেয়া,

যুথিকে বললাম, মাগিটা খুব জোরে চিৎকার করছে, ওর মুখটা বন্ধ করে দাও তো সোনা? না হলে পাড়ার সবাই ছুটে আসবে।
 
যুথি মুচকি হেসে বলল জো হুকুম মালিক……বলে যুথি পা দুটো কেয়ার মুখের দুই পাশে দিয়ে নিজের গুদটা তার বড় দিদির মুখে চেপে ধরলো। 

ঊঊঊঊগগগজ্জ্জ্... ঊক... গগগগ্ঘক... উম অম অম অম করে চাটতে লাগলো কেয়া যুথির গুদ।

আমি এত জোরে কেয়ার গুদে ঠাপ মারছিলাম যে মাঝে মাঝে ধাক্কার চোটে কেয়ার মুখ যুথির গুদ থেকে বেরিয়ে যাচ্ছিলো। যুথি এবার বসেই পড়লো কেয়ার মুখের উপর আর বলতে লাগলো……চোদো তমালদা চোদো... চুতমারানির গুদটা ফাটিয়ে দাও চুদে চুদে…… মারো আরও জোরে ঠাপ মারো... আরও জোরে চোদো খানকিটাকে... ফাটাও ফাটিয়ে রক্ত বের করে দাও শালির গুদটাকে। 

আমি খুব গায়ের জোরে চুদতে লাগলাম কেয়াকে। যুথির গুদের নীচে চাপা পড়ে কিছু বলতে পারছিলো না কেয়া, কিন্তু কোমর তুলে তুলে তল ঠাপ মেরে জানান দিচ্ছিলো যে সে খুব সুখ পাচ্ছে। 

কেয়ার গুদ থেকে চোদার পক… পক… পচ… পচ… পকাৎ… পকাৎ… ফচ… ফচ... আওয়াজ হচ্ছে। আমি চোদার গতি বাড়িয়ে দিলাম। মিনিট পাঁচেক চোদার পর কেয়া আমার থাই খাঁমচে ধরলো। 

বুঝলাম কেয়ার গুদের জল খসবে। আমি যুথিকে চিৎ হয়ে শুয়ে পড়তে বললাম,। যুথি সাথে সাথে চিৎ হয়ে শুয়ে পড়লো।
 
আমি কেয়াকে কোলে তুলে নিয়ে উপুড় করে যুথির মুখের উপর কেয়ার গুদটা রেখে শুইয়ে দিলাম। কেয়াও পা ফাঁক করে গুদটা খুলে যুথির মুখে দিয়ে দিলো। যুথিও দেরি না করে কেয়ার গুদে জিভ ঢুকিয়ে জিভ চোদা শুরু করে দিলো। আমি পিছন দিক থেকে যুথির জিভের পাশ দিয়ে কেয়ার গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। 

আআআআআহহ্হ্... ঊ ঊওহহ্ ওহহ্ ওহহ্ উফফ্ফফ... ইসস্ ইসস্ ইসস্ ইসস্ …... উহ্... কী সুখ... ওহহ্ ওহহ্ ওহহ্ উহ্ চোদো চোদো চোদো আমাকে আরও জোরে চুদে দাও তমাল দা…... উহ্ উহ্ উহ্ ঊফফফ্‌ফফ। 

আমি গায়ের জোরে ঠাপ মারছি আর কেয়া কোমর তুলে তুলে যুথির মুখে ঠাপ মারছে। 
যুথিও আয়েশ করে চোদন খেয়ে কেয়ার গুদ থেকে গড়িয়ে পড়া ফেনা গুলো চেটে খেতে লাগলো। 

আমি চুদতে চুদতে কেয়ার ফাঁক করে ধরা পাছার খাঁজে ওর গাঢ়টা দেখতে পেলাম। নখ দিয়ে পাছার ফুটোতে আঁচড় কাটতে লাগলাম আর চোদন দিতে লাগলাম কেয়াকে। 
ক্লিট এর উপর যুথির নাক, গুদের চারপাশে জিভ এর ঘষা, গুদের ভিতর আমার আখাম্বা বাঁড়ার চোদন আর পাছার ফুটোতে আমার নখের আঁচড় খেয়ে নিজেকে ধরে রাখতে পারল না কেয়া…

উফফ্ফফফফ…... আআআআআআআআহহ্হ্…... ঊঊঊউহহ্…… ইসস্ ... আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ ওহহ্ কী সুখ কী সুখ গো... ওফ্ ওফ্ ওফ্ আমি এবার সুখে মরে যাবো... আহ্ঃ আহ্ঃ উহ্ উহ্ ঊউহহ্... তোরা দুজন মিলে এ কি করলি আমার ইসস্ ইসস্…… আহ্ঃ আহ্ঃ আহ্ঃ ওহহ্ ওহহ্ ওহহ্ চোদো চোদো চোদো চোদো চোদো আমাকে আরো চোদো…… আমার গুদের জল খসবেগো…… থেমো না তমালদা গাদন দাও... আআআআআহহ্হ্... গেল গেল আমার গুদের জল খসে গেলোওওও... আআআআআহহ্হ্... উহ্... 
 আবোলতাবোল বলতে বলতে খসিয়ে দিলো কেয়া গুদের জল যুথির মুখে।
 
নিজের মুখের উপর দিদির চোদন দেখে আর গুদ বাঁড়ার মিক্সড রসের গন্ধ আর টেস্ট পেয়ে যুথির গুদ ভিজে জ্যাব জ্যাবে হয়ে গেছে,তার গুদের ভিতর হাজার খানেক পিঁপড়ে কামড়াচ্ছে। জোরে জোরে নিজের গুদে উংলি করে আমাকে বোঝালো সে এখন চোদন চায়। 
আমি কেয়াকে ধাক্কা দিয়ে যুথির মুখের উপর থেকে সরালাম। সাইড এ গড়িয়ে পরে সুখে হাঁপাতে লাগলো কেয়া। 

আমি যুথিকে চট্ করে কোলে তুলে নিলাম। সে আমার গলা ধরে কোমরের দুই পাশে পা দিয়ে আঁকড়ে ধরলো। আমি বাঁড়াটা হাতে ধরে যুথির গুদে ঢুকিয়ে দিলাম। গুদে এত রস জমেছিলো যে বাঁড়াটা মাখন এর মধ্যে গরম ছুরি ঢোকার মতো পুউচ্ করে ঢুকে গেল। আমি যুথিকে কোলে নিয়ে কোমর নাড়িয়ে ঠাপ মেরে মেরে চুদতে লাগলাম। যুথিও আমার গলা ধরে ঝুলে ঝুলে বাঁড়ার উপর লাফতে লাগলো।
 
আমি যুথির মুখে লেগে থাকা কেয়ার গুদের রস চেটে খেলাম, তারপর তার ঠোঁট চুষতে চুষতে ঝাঁকিয়ে ঝাঁকিয়ে চুদতে লাগলাম। কিছুক্ষণ পরে আমি যুথিকে চেপে ধরে গায়ের জোরে ঠাপ মারতে লাগলাম।
 
উফ... উফফ্ফ... ওককক্…ওগগগ্…ইক্কক্ককক্। কককগগঘ... আহ্ঃ আহ্ঃ উফ আওয়াজ বেরোতে লাগলো যুথির মুখ দিয়ে। উহ্ তমাল দা... আআআহহ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ ঊউহহ্... বোকাচোদা... কুত্তা... হারামি... কী চোদা চুদছিস রে…… গুদটা ফেটে গেল আমার…… আআআআআআহহ্হ্…… চোদ শালা যতো জোরে পারিস চোদ চোদ চোদ আমাকে…… উহহহ্ দিদিরে দেখ তোকে ওইরকম রেন্ডি চোদন চোদার পরেও বোকাচোদার বাঁড়ায় কতো জোর…... আমার গুদটা চুদে চুদে ফালা ফালা করে দিলো রে…... আআআআহহ্হ্ ওহহ্ ওহহ্ ওহহ্ উফফ্ফফফফ। 

আমি বললাম, খানকি মাগি খা খা খা আমার বাঁড়া চোদন খা... কী গুদ বানিয়েছিস রে দুই বোন... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উহহ্... তোদের চুদে চুদে আঁশ মেটে না…… ওফ ওফ ওহহ্ ওহহ্ আহ্ঃ ওহহ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ আহ... নে খানকি আমার মাল আসছে রে বেশ্যা মাগি…... গুদ ফাঁক করে আমার ফ্যাদা নে…... 

হঠাৎ শুনি কেয়া বলছে প্লীজ তমালদা ফ্যাদাটা আমার গুদে ঢালো। যুথি চারবার পেয়েছে, আমি একবারও তোমার ফ্যাদা নিইনি আজ গুদে... প্লীজ তমালদা প্লীজ। 

শুনে যুথি বলল আচ্ছা ফ্যাদাটা দিদির গুদকেই খাওয়াও এবার তমাল দা। তবে আর একটু চোদো আমাকে প্লীজ, আমার গুদের জল খসবে... আআআআহহ্হ্
আমি শুনে ঠাপ এর গতি বাড়িয়ে দিলাম... নে নে শালী চোদন খা প্রাণ ভরে... আহ্ঃ আহ্ঃ আহ্ঃ উহহ্...!

 উহ্ উহ্ উহ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ…... উহহ্ ওহহ্ ওহহ্ আহ্ঃ আহ্ঃ উহহ্... হ্যাঁ হ্যাঁ হ্যাঁ ওই ভাবে গাঁতিয়ে গাঁতিয়ে চোদো আমাকে... জোরে জোরে জোরে জোরে... উহ্ হ্যাঁ হা এইভাবে চোদো চুদে খাল করে দাও আমাকে... উহ্... উহ্ …উহ্... ইসস্  ইসস্  ইসস্  উহ্ খসবে খসবে আমার গুদের জল খসবে…... ঊউহহ্ আআআআআআহহ্হ্ মাআআ গোওও গেল বেরিয়ে গেল…... উহ্…… উহ্...  উইইইইইইইইইইই.....!!!
[+] 3 users Like kingsuk-tomal's post
Like Reply
#12
Heart 
চোখ উল্টে যুথি গুদের রস খালাস করতেই আমি ওকে বিছানায় ফেলে কেয়া কে উপুড় করে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম।
 
উহ্... আআআআআআহহ্হ্ ঊঊঊউহহ্ চোদো চোদো চোদো তমাল দা। তোমাদের চোদা দেখে আমি আবার গরম খেয়ে গেছি... মারো মারো আমার গুদ মারো…… চোদো চোদো চোদো আরো জোরে চোদো আমাকেএএএএএএএএএ……

আমি এবার পশুর মতো নিষ্ঠুর ভাবে চুদতে লাগলাম কেয়াকে।

কেয়ার চোখ উল্টে গেল চোদন খেয়ে... উফফ্ফফ উফফ্ফফ ঊঊউহহ্ কী চুদছো গোওওও…… আআআআআহহ্হ্ চোদো চোদো চোদো চোদো চোদো……… উহ্ উহ্ উহ্ ওফ্ ওফ্ উফফ্ফ আআআআআআহহ্হ্ …... মারো মারো আমার আবার খসবে থেমো না তমালদা চোদো চোদো চোদোওওওও…... এইসব বলতে বলতে কেয়া আবার গুদের জল খসিয়ে দিলো।
 
আমি তখন নে নে নে কুত্তি মাগি…… খানকি তোর গুদে ফ্যাদা ঢালছিরে বলতে বলতে ১৫/২০টা ঠাপ মেরে গুদের একদম ভিতরে বাঁড়াটা চেপে ধরে ফ্যাদা ঢেলে দিলাম কেয়ার গুদে। 
মিনিট পাঁচেক কেয়ার গুদে বাঁড়া ঢুকিয়ে ওর পিঠে শুয়ে থেকে উঠে পড়লাম। তিনজনই প্রচন্ড ক্লান্ত হয়ে পড়লাম। একটু রেস্ট নেয়া দরকার কারণ বুঝতে পারছিলাম এই দুই কুত্তিকে আজ সারা রাত চুদতে হবে।
 
আমরা এরপর ফ্রেশ হতে বাথরুমে গেলাম। তারপর রেস্ট নিতে বিছানায় গা এলিয়ে দিলাম। 

সমাপ্ত …
Like Reply
#13
(07-11-2022, 02:53 PM)bidur Wrote: কেয়া যুথির বিধবা মাকে চুদবে না?

Na, bidhoba maa er dike nojor jayni duto dobka juboti thakte ?
Like Reply
#14
(07-11-2022, 10:59 AM)ddey333 Wrote: আবার এতদিন পরে পড়ে ভালো লাগলো !!

? Thnx
Like Reply
#15
(07-11-2022, 03:18 PM)Dushtuchele567 Wrote: Darun golpo... Mind blowing

Anek dhonyobad
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply
#16
গল্পের গরু গাছে না আকাশে চড়ে গেল যে ভাই। চুদলে গুদ ছড়ে যায়? আমি গত বিশ বছর প্রতিদিন গড়ে দুবার চুদছি। এখনও দেখিনি। Smile 

হ্যাঁ তবে রোজ বেশি চুদলে নারী বা পুরুষ দুজনারই গুদের ভিতরে ঠোঁট (সীম বিচির মত দেখতে যেটা) বা বাঁড়ার মুন্ডি ব্যথা করে। Big Grin
Like Reply
#17
Darun laglo
Like Reply
#18
(07-11-2022, 04:34 PM)biplobpal Wrote: গল্পের গরু গাছে না আকাশে চড়ে গেল যে ভাই। চুদলে গুদ ছড়ে যায়? আমি গত বিশ বছর প্রতিদিন গড়ে দুবার চুদছি। এখনও দেখিনি। Smile 

হ্যাঁ তবে রোজ বেশি চুদলে নারী বা পুরুষ দুজনারই গুদের ভিতরে ঠোঁট (সীম বিচির মত দেখতে যেটা) বা বাঁড়ার মুন্ডি ব্যথা করে। Big Grin

গল্পে অনেক কিছুই লেখা হয়, সব সত্যি হয় না। যেমন গল্পে লেখা হয় চোদার পরে মেয়েদের গুদের জল খসে বিছানা ভিজে গেলো। এরকম কিছু হয় না। মেয়েদের অর্গাজম ছেলেদের ইজাকুলেশন এর মতো হয় না। হ্যাঁ কিছু তরল আসতে পারে বার্থোলিন সিক্রেশন থেকে। তবুও তো সেগুলো গল্পে লেখা হয়। এই গল্পে যা লেখা হয়েছে সে রকম খুব অস্বাভাবিক নয়। অনিয়মিত সেক্স যারা করে তাদের সাথে খুব হার্ড সেক্স করলে ছড়ে যাওয়া সম্ভব। তর্কে যেতে চাই না তবে সবাইকে অনভিজ্ঞ ভাববেন না প্লিজ। আর আপনার কথার গরু কিন্তু আকাশ ছাড়িয়ে অন্তরীক্ষে চলে গেলো ভাই। বিশ বছর ধরে গড়ে দিনে দুবার চুদে চলা এক শিশি হাজমোলা ছাড়া হজম হবে না। ধন্যবাদ
Like Reply
#19
Nice
Like Reply
#20
লাইক এবং রেপু



clps clps
[+] 1 user Likes ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)