Thread Rating:
  • 19 Vote(s) - 2.84 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ফটোগ্রাফার
#1
লেখক -Uttam4004

আমি দেবাশীষ। কোন দেবতার যে কী আশীর্বাদ আমার ওপরে পড়েছিল জানি না। আমার বাবা মাও জানে না। মানে, যতদিন বেঁচে ছিলেন ওরা, ততদিন অন্তত জানতে পারেন নি।
ছোটবেলায় পড়াশোনায় যে খারাপ ছিলাম তা না। ভাল র্যা ঙ্ক না করতে পারলেও মোটামুটি নম্বর পেতাম। উচ্চমাধ্যমিকের আগে কেমন যেন ঘেঁটে গেল পড়াশোনাটা। যে কলেজে ভর্তি হয়েছিলাম, সেটা বেশ নামী। কিন্তু একই সঙ্গে কয়েকটা বদ কাজ শুরু করলাম, যার একটা হল পানু বই পড়া আরেকটা ব্লু-ফিল্ম দেখা।
কলেজের পেছনের বেঞ্চে বসে, বাড়ীতে পড়ার বইয়ের আড়াল করে নিয়মিত পানু বই পড়ার অভ্যেস হয়ে গেল আমাদের কয়েকজন বন্ধুর। আর নানা সিনেমা হলের নুন শোয়ে গিয়ে দক্ষিণ ভারতীয় বা ইংরেজী মশলা সিনেমার মধ্যে গুঁজে দেওয়া ব্লু-ফিল্মের ক্লিপিং দেখাও চলত। কচিৎ কখনও কোনও বন্ধুর ফাঁকা বাড়িতে গিয়ে পুরো ব্লু-ফিল্মও দেখতাম আমরা। তখন ঘরে ঘরে কম্পিউটার ছিল না, বড় ভিডিয়ো প্লেয়ারে ভি এইচ এস ক্যাসেটে দেখতে হত সেসব।
মাথায় সবসময়ে সেই সবই ঘুরত। অঙ্ক, ফিজিক্স, কেমিস্ট্রি ছেড়ে মেয়েদের শরীরের জ্যামিতি, রসায়ন নিয়ে বেশী চিন্তা শুরু হল।
পরীক্ষা যে খুব খারাপ দিয়েছিলাম, তা না, তবে ভাল কলেজে ঢুকতে পারলাম না। মাঝারি মানের একটা কলেজে গিয়ে আরও বেশী বদবন্ধুদের পাল্লায় পড়লাম। যার নীট ফলটা তিনবছর পরে টের পেলাম বি এস সি-র রেজাল্ট বেরনোর সময়ে।
আর পড়ার চেষ্টা না করে চাকরী খুঁজতে শুরু করলাম। আর সঙ্গে চলতে লাগল মাধ্যমিকে ভাল নম্বর পাওয়ার উপহার হিসাবে হাতে পাওয়া একটা বেশ ভাল ক্যামেরা দিয়ে শখের ছবি তোলা। যেখানেই যাই, ছবি তুলি। চাকরী খুঁজতে রাস্তায় হাঁটার সময়ে বা দুটো ইন্টারভিউয়ের মাঝে বেশ কিছুটা অলস সময় কাটানোর জন্য গঙ্গার ধারে বসে থাকার সময়ে – সব আমার ক্যামেরায় ধরা পড়ে।
হঠাৎই একরাতে বাবা অসুস্থ হয়ে পড়লেন। হাসপাতালে নিয়ে যেতে হবে। রিটায়ার করার বাবার কাছে কত কী টাকাপয়সা আছে, সেই আন্দাজ ছিল। তাই ফোন করলাম অতনুদাকে। আমার জামাইবাবু। দিদিটা যদিও আমার নিজের না, বেশ দূর সম্পর্কের, কিন্তু কাছাকাছি থাকার ফলে আমাদের সঙ্গে ঘনিষ্টতা ছিল ভালই।
অতনুদা আর দিদি তাড়াতাড়ি চলে এসেছিল, হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছিল। তিনদিন পরে সব চেষ্টা শেষ।
সেই কষ্ট সামলানোর আগে অশৌচের মধ্যে হঠাৎই মা-ও চলে গেল। বোধহয় বাবার শোকেই।
কোনও কিছুই মাথায় ঢুকছিল না সেই সময়ে। যন্ত্রের মতো চলছিলাম আমি – কদিনের মধ্যে বাবা-মা দুজনকে হারিয়ে।
সবকিছুই দিদি-জামাইবাবু সামলিয়েছিল।
একটু ধাতস্থ হওয়ার পরে জামাইবাবু আমাকে নিয়ে গিয়েছিল ওদের বাড়িতে – থাকার জন্য।
দিদিও বলেছিল, ‘একা একা কী থাকবি ও বাড়িতে। আমাদের কাছে এসে থাক।‘
কিছু জিনিষপত্র নিয়ে অতনুদা-র বেশ বড় দোতলা বাড়িতে আমার ঠাঁই হয়েছিল সেই থেকে। ওদের বাড়ির বাজার হাট করা থেকে শুরু করে গ্যাস বুক করে দেওয়া – এসবই আমি নিজের কাঁধে তুলে নিয়েছিলাম। দিদিরা না করেছিল, বোধহয় ভেবেছিল থাকা-খাওয়ার প্রতিদান হিসাবে ওইসব কাজ করছি আমি।

বলেছিলাম, ‘বাড়িতে থাকলেও এগুলো তো আমি-ই করতাম। তাহলে এখানে করতে দোষ কী?’
জামাইবাবু কথায় কথায় জিগ্যেস করেছিল বাবার রেখে যাওয়া টাকা পয়সার কথা।
আমি খুব একটা জানতাম না। ব্যাঙ্কের কাগজপত্র যেখানে যা ছিল, সব তুলি দিয়েছিলাম অতনুদার হাতে। ও-ই সব হিসাবপত্র করে, আমাকে সঙ্গে করে ব্যাঙ্কে নিয়ে গিয়ে এক জায়গায় জমানো টাকাপয়সা জড়ো করেছিল। লাখ খানেকের কিছুটা বেশী রেখে যেতে পেরেছিল বাবা – ব্যাঙ্ক, লাইফ ইনসুরেন্স, পোস্ট অফিস – সব মিলিয়ে।
ওই টাকাটা ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিট করে দিয়েছিল অতনুদা।
মাস খানেক পরে কিছুটা ধাক্কা সামলে নিয়ে আবারও বেরিয়েছিলাম চাকরীর খোঁজে।
চাকরীর খোঁজখবর করে বা ইন্টারভিউ দিয়ে রাতে এসে খেয়ে দেয়ে যখন ঘুমিয়ে পড়তাম ক্লান্তিতে, মাঝে মাঝে আমার স্বপ্নে ভিড় করে আসত বেশ কয়েক বছর আগে পড়া পানু গল্পের কাহিনীগুলো। সেই সব বই কবে ফেলে দিয়েছি বাইরে আর এখন তো নতুন করে সেসব কেনার মতো মানসিকতাও নেই! তার ওপরে আছি দিদির বাড়িতে!!
কিন্তু অবচেতন মন তো আর সচেতন মন মানে না। কখন কী ভাবতে হয়, সেটা জেগে থাকলে ঠিক করা যায়, কোনটা উচিত, কোনটা অনুচিত। কিন্তু ঘুমের মধ্যে মন নিয়ন্ত্রণ করবে কে!
মাস ছয়েক পরে একদিন অতনুদা-ই একদিন বলেছিল, ‘অনেকদিন তো চাকরীর খোঁজ করলি, যা বাজার, তাতে চাকরী যোগাড় করা বেশ শক্ত। আমি কিছু টাকা দিই, তুই ফটোগ্রাফির একটা কোর্স কর, সঙ্গে কম্পিউটারের। তোর ছবি তোলার হাত ভাল। তুই দাঁড়িয়ে যাবি।‘
পাশে দিদি ছিল, সেও আগ বাড়িয়ে বলল, হ্যাঁ রে ভাই। আমরা দুজন কথা বলেছি তোর ব্যাপারে। তুই ভাল করে ফটোগ্রাফি শিখে নে। কাজের অভাব হবে না। এত বড় দোতলা বাড়ি আমাদের, নীচের তলায় একটা স্টুডিয়োই না হয় করে নিলি।‘
সেদিন থেকেই আমি চাকরী খোঁজার চেষ্টায় খান্ত দিয়ে ছবি তোলা শিখতে শুরু করেছিলাম। সঙ্গে কম্পিউটার কোর্সও চলছিল। এতদিন শখে ছবি তুলতাম, এখন রোজগারের চেষ্টায় ছবি তোলা শিখতে হল।
কোর্সের মধ্যেই কিছু কিছু ছবি তোলার কাজ পাচ্ছিলাম চেনাশোনা লোকেদের কাছ থেকে। তারপরে যখন কম্পিউটার কোর্স আর ছবি তোলার কোর্স শেষ হল, তখন এক বন্ধুর স্টুডিয়োতে কাজও নিলাম।
অতনুদা আর দিদি দুজনেই বলেছিল বাড়িতেই স্টুডিয়ো করতে, কিন্তু আমি কাজটা আরও কিছুটা শিখে নিয়ে তারপরে নিজে কিছু করার কথা ভাবছিলাম। ওরা আর বাধা দেয় নি।
কিছু কিছু পয়সাও আসতে লাগল। কখনও অতনুদা, কখনও দিদি, কখনও ছোট ভাগ্নেটার জন্য গিফট কিনে আনতাম। কিন্তু সংসারে কোনও টাকাপয়সা দিতে দিত না দিদি-জামাইবাবু।
বছর দুয়েক এভাবেই চলছিল। কিছু টাকাও জমেছিল আমার।
এক রাতে খেতে বসে অতনুদাকে বলেছিলাম, ‘এবার মনে হচ্ছে নিজের কিছু একটা করলে হয়। কিছু টাকা জমিয়েছি, আর বাবার রেখে যাওয়া টাকাও তো আছে!

এইটুকু বলতেই দিদি জামাইবাবু দুজনেই রেগে গেল।
‘ফিক্সড ডিপোজিট যদি তুই ভাঙ্গিস, তাহলে মেরে তোর হাত পা ভেঙ্গে দেব বলে রাখলাম,’ বলল দিদি।
জামাইবাবুও বলল ওই টাকায় যেন কোনও মতেই হাত না দিই। নিজের কিছু করার ইচ্ছে হয়েছে যখন অতনুদা-ই টাকা ধার দেবে বলল।
দিদি-ও সায় দিল।
আমি ধমক খেয়ে মেনে নিয়েছিলাম, তবে দুটো শর্ত ছিল।
‘কী শর্ত আবার?’ বলেছিল অতনুদা।
‘তোমার টাকাটা ধার হিসাবেই দেবে, প্রতিমাসে ফেরত দেব। আর আমি এ বাড়িতে না, অন্য জায়গায় ঘর ভাড়া করে স্টুডিয়ো করব,’ জানিয়েছিলাম আমি।
ভাই নিজের পায়ে দাঁড়াতে চাইছে দেখে মেনে নিয়েছিল ওরা দুজনেই।
পরের দিনই আমি খরচপত্রের হিসাবে নেমে গেলাম, ঘর ভাড়ার খোঁজও শুরু করে দিলাম।
মাস খানেকের মধ্যেই সব ব্যবস্থা করে একটা ভাল দিন দেখে চালু হয়ে গেল আমার স্টুডিয়ো ‘ফটোশপ’।
পুরণো দিনের মতো ‘দাস স্টুডিয়ো’ বা ‘স্টুডিয়ো লাকি’ এসব নাম আমার অপছন্দের। আর তাছাড়া এখন তো ছবি তোলা মানেই অ্যাডোবে ফটোশপ লাগবেই, আবার ছবির দোকানকেও ফটো শপ বলা যায়।
অনেক ভেবে চিন্তে বার করেছিলাম নামটা।
সকালে উঠে বাড়ির বাজার করে দিয়ে ভাগ্নেটাকে স্কুলে পৌঁছিয়ে দিয়ে চলে আসতাম স্টুডিয়োতে। দুপুরে আবার খেতে যেতাম বাড়িতে।
এভাবেই চলছিল। রোজগার বলার মতো কিছু হচ্ছিল না ঠিকই, তবে মাসের দোকান ভাড়া, ইলেট্রিকের বিল এসব মিটিয়ে দিতে পারছিলাম। নিজের হাতে খুব বেশী কিছু থাকছিল না।
দোকানে অবসর অনেকটা। তাই আমার পুরণো অভ্যেস একটু একটু করে আবার ফিরে এল। এখন কাজের জন্যই কম্পিউটার আছে, তাই সি ডি বা ডিভিডি ভাড়া করে নিয়ে এসে পানু দেখার সময়ও অনেকটা আছে। মাঝেসাঝে দেখতাম সেইসব।
তবে কাজে ফাঁকি দিতাম না। আমার জীবনের দুটো বড়ো পরীক্ষার রেজাল্ট দিয়ে বুঝেছি ব্লু-ফিল্মের নায়কের ‘মাঝের পা’ কীভাবে দাঁড়িয়ে গিয়ে নায়িকার ‘পায়ের মাঝে’ ঢুকছে সেটার থেকে বাস্তব জীবনে নিজের পায়ে দাঁড়ানোটা অনেক অনেক বেশী কঠিন।

ছবি তোলার কাজ বেশীরভাগই পাসপোর্ট সাইজের ছবি বা বিয়ের সম্বন্ধ করার জন্য যেসব ছবি তোলা হয়, সেগুলো। কিন্তু আসল বিয়ের ছবি তোলার কন্ট্র্যাক্ট প্রথমে প্রায় বছরখানেক পাই নি আমি। তবে অন্য চেনাশোনা ফটোগ্রাফারদের সঙ্গে যেতাম অ্যাসিস্ট্যান্ট হিসাবে। বিয়ের ছবি আনকোরা নতুন লোকের হাতে দিয়ে কেউ-ই সাহস পায় না।
নিজের শখেও ছবি তুলতাম এদিক ওদিক গিয়ে। গঙ্গার ধারে বা ময়দানে বা বইমেলায় ছবি তুলতাম সময় পেলেই।
আমার কাঁধে ক্যামেরার ভারী ব্যাগ, ট্রাইপড এসব দেখে কয়েকজন এগিয়ে এসে জিগ্যেসও করত যে আমি ছবি তুলি কী না। এরকম কথাগুলো শুনতে হত বেশীরভাগ গঙ্গার ধার, ময়দান বা ভিক্টোরিয়ার বাগানে – যেসব জায়গাগুলোতে লোকে প্রেম করতেই যায়।
প্রেম করতে আসা ছেলে-মেয়েরা এক দুটো ছবি তুলে দিতে আব্দার করত, বেশ কোজি কোজি ছবি।
তুলে দিতাম ছবি।
নিজের তো আর প্রেম টেম হল না, অন্যের প্রেমে একটু অবদান রেখে দিলাম আর কি! ওরা আমার স্টুডিয়োর ঠিকানা জেনে নেয় বা ইমে
তবে নিজের মনে ছবি তুলতে গিয়ে বিপত্তিও হয়েছে, একবার তো প্রায় মারধর খাই আর কি!
আমি তুলছিলাম ভিক্টোরিয়া মেমরিয়ালের একটা গাছে বসে থাকা একটা পাখির ছবি, গাছের পাশে দুজন প্রেমিক প্রেমিকা যে জড়িয়ে ধরে চুমু খাচ্ছিল, সেটা নজরই করি নি। ট্রাইপড লাগিয়ে ফোকাস করছি, তখনই একটা ছেলে আর মেয়ে এগিয়ে এসে চেঁচামেচি জুড়ে দিল – আমি নাকি লুকিয়ে ওদের ছবি তুলছি!
পাশ থেকে আরও কয়েকটা জোড়া জুটে গেল। যতই বোঝাই আমি ওদের না, পাখির ছবি তুলছিলাম, ততই খিস্তি বাড়ছিল। শেষমেশ গন্ডগোলের খবর পেয়ে একটা গার্ড এগিয়ে এসেছিল। মুখ চেনা হয়ে গিয়েছিল। সে-ই সবাইকে বোঝালো যে আমি মাঝে মাঝেই ছবি তুলতে যাই ওখানে। লুকিয়ে ছবি তোলার জন্য না!
রেহাই পেয়েছিলাম সেদিন।
স্টুডিয়োতে মাঝে মাঝে সুন্দরী মেয়েরা ছবি তোলাতে আসে। তারা যেরকম চায়, সেরকম ছবি তুলে দিই। পরে অবসর সময়ে মাঝে মাঝে সেগুলো খুলে দেখি আর দীর্ঘশ্বাস ফেলতে থাকি! হায়রে, আমার কপালে কেউ জুটল না এই ২৮ বছর বয়স অবধিও!
সেই সব দিনগুলোয় বাড়ি ফিরে খাওয়া দাওয়া করে একটু বেশীক্ষণই হয়তো জেগে থাকি পাজামার নীচে তাঁবু খাটিয়ে। তারপর পাজামাটাকে নামিয়ে দিয়ে ওটাকে মুঠোয় ধরে চোখ বন্ধ করে কখনও স্টুডিয়োর কম্পিউটারে দেখা পর্ণ নায়িকাকে কল্পনা করে, কখনও আবার ছবি তোলাতে আসা সুন্দরীর শরীরি খাঁজের কথা ভেবে খিঁচে মাল ফেলে নিই।
প্রায় বছর খানেক এরকম চলার পরে হঠাৎই আমার এক চেনা ফটোগ্রাফার একদিন বলল, ‘ভাই আমি খুব জ্বরে পড়েছি, একটা বিয়ে বাড়ির কন্ট্র্যাক্ট আছে। করে দিবি কাজটা? আমাকে সামান্য কমিশন দিলেই হবে।‘
ওর সঙ্গে বেশ কয়েকটা বিয়ে বাড়িতে ছবি তোলার কাজে অ্যাসিস্ট করেছি। হয়তো ভরসা হয়েছে আমার ওপরে। জিগ্যেস করেছিলাম, ‘আমি পারব তো? কোনওদিন একা কাজ করি নি তো!’
‘আরে আমি দেখে নিয়েছি, সব পারবি। ভয় পাস না। এই পার্টি খুব চেনাশোনা। জ্বরে পড়ে যেতে না পারলে বেইজ্জত হব। একটু সামলে দে ভাই।‘
ঠিকানা আর ফোন নম্বর জেনে নিয়ে বিয়ের দিন সকাল সকাল হাজির হয়েছিলাম।
কখন কী অনুষ্ঠান হবে, সেটা জেনে নিয়ে কাজে নেমে পড়েছিলাম।
কনে দেখলাম বেশ সেক্সি। তার বন্ধুরাও কেউ কম যায় না!
তাদের দিকে ঝাড়ি করার মানে হয় না। বিয়ে বাড়িতে মারধর খাব নাকি!
নিজের মনে কাজ করছিলাম। দুপুরের দিকে বিয়ের কনে কাউকে দিয়ে খবর পাঠালো তার সঙ্গে দেখা করতে।
গেলাম তার ঘরে।
‘এই তোরা একটু যা তো। ফটোগ্রাফারকে ছবি তোলা নিয়ে কয়েকটা কথা বলতে হবে।‘
বন্ধুরা একটু অকারণেই হেসে ঘর থেকে বেরিয়ে গেল।
‘বসুন’
বসলাম।
‘যার আসার কথা ছিল, সে আসতে পারে নি, তাই না?’
‘হুম, ওর জ্বর হয়েছে। আমি ওরই অ্যাসিস্ট্যান্ট।‘
‘আপনার মোবাইল নম্বরটা দিন তো। বিয়ের ছবি তোলার পরেও একটা কাজ আছে। আমার বরই হয়তো ফোন করবে আপনাকে।‘
একটু অবাক হয়ে তাকালাম, বিয়ে-বউভাতের ছবি তুলে সেগুলো অ্যালবামে সাজিয়ে দিয়ে দেওয়া তো কন্ট্র্যাক্টেই আছে। তারপরে আবার কী কাজ?
না ভেবে মোবাইল নম্বর দিয়ে এসেছিলাম কনে-র কাছে।
আর মনে ছিল না ব্যাপারটা।
পর পর তিনদিন ওই বিয়েবাড়ির ছবি তোলা শেষ করে ফটোশপে একটু টাচ করে দেখাতে নিয়ে গিয়েছিলাম আমার বন্ধু ফটোগ্রাফারকে।
সে তো আমার প্রথম একার কাজ দেখে খুব খুশি।
ছবিগুলো দামী অ্যালবামে সাজিয়ে, একটা দু-তিনটে সিডি তে কপি করে নতুন দম্পতির বাড়িতে গেলাম একদিন।
ছেলেটির নাম অনিন্দ্য আর মেয়েটির নাম রূপসী।
দুজনেই ছবি দেখে দারুণ খুশি। চা করে আনল রূপসী, সঙ্গে মিষ্টি। বিয়ের সাজ পরে দেখেছি এদের, এখন সাধারণ পোষাকে দেখছিলাম। মেয়েটি সত্যিই সেক্সি। ছেলেটাও বেশ স্মার্ট। দুজনেই ভাল চাকরী করে।
মেয়েটি একটু পরে উঠে চলে গেলে তার নতুন বিয়ে করা বর, আমার কাছে উঠে এল।
‘আমার বউ আপনার মোবাইল নাম্বার আমাকে দিয়েছে। ফোন করতাম দু একদিনের মধ্যেই। কিন্তু আপনি এলেনই যখন, কথাটা বলেই নিই। আপনাকে আরও কিছু ছবি তুলে দিতে হবে।‘
‘হ্যাঁ কেন দেব না? কবে, কীসের ছবি তুলতে হবে বলুন?’
একটু আমতা আমতা করে গলাটা নামিয়ে বলল, ‘আসলে আমাদের দুজনেরই এটা শখ। অনেক বন্ধু-বান্ধবের কাছেই শুনেছি কিন্তু ব্যাপারটা কীভাবে বলব, সেটা বুঝে উঠতে পারছি না।‘
‘বলুন না খুলে, অসুবিধার কী আছে?’
‘আমরা সামনের সপ্তাহে আন্দামান যাব, হানিমুনে। আপনাকেও যেতে হবে আমাদের সঙ্গে। আমাদের হানিমুনের ছবি তুলে দেবেন আপনি,’ কথাগুলো এক নিশ্বাসে বলে ফেলে থামল অনিন্দ্য।
এরকম আজকাল কেউ কেউ করে শুনেছি, তবে সে সবই দিল্লি-মুম্বইতে। কলকাতার বাঙালী নবদম্পতিরা আলাদা করে হানিমুনের ছবি তোলায়, সেটা শুনি নি। কিন্তু মন্দ কী, আন্দামান ঘোরাও হবে, আর ছবি তোলার আলাদা পয়সাও নিশ্চই দেবে।
‘ও আচ্ছা। ভালই তো। কলকাতার কেউ হানিমুনের ছবি তোলার জন্য ফটোগ্রাফার নিয়ে যায় শুনি নি কখনও, তবে বাইরে এসবের চল আছে জানি। কিন্তু আন্দামান যাতায়াত, থাকা-খাওয়া – এগুলোর তো অনেক খরচ!’
‘সেসব আপনাকে ভাবতে হবে না। সব আমাদের ওপরে। প্লাস আপনি ছবি তোলার চার্জ তো পাবেনই।‘
‘বাবা! কখনও ভাবিই নি যে আন্দামানে বেড়াতে নিয়ে যাবে কেউ! আমি রাজী।‘
আমি দুটো মিষ্টি শেষ করে সবে চায়ের কাপে চুমুকটা দিয়েছিলাম।
অনিন্দ্য আবার বলল, ‘দেখুন দাদা, হানিমুনের ছবি তো বুঝতেই পারছেন, আমরা দুজনেই একটু ফ্রি থাকব। তাই এইসব ছবি তোলার পরে কিন্তু মেমরি কার্ড আমাকে দিয়ে দেবেন।‘
কথাটা কানে লাগল, দুজনেই একটু ‘ফ্রি’ থাকবে, এটাই তো স্বাভাবিক, আলাদা করে বলল কেন? যাই হোক, আমি আর কথা না বাড়িয়ে বেরিয়ে এলাম। ওরা আমাকে ফোনে জানিয়ে দেবে কখন কোন ফ্লাইটে যাওয়া। আর কিছু টাকা অ্যাডভান্সও দিয়ে দিল।
মনটা বেশ খুশি।

বাড়িতে ফিরে রাতে অতনুদা আর দিদিকে বললাম কথাটা। দুজনেই অবাক হল একটু। হানিমুনের ছবি তোলানোর জন্য ফটোগ্রাফার!
পরের দিন ফোনে কয়েকজন বন্ধুর কাছে জানতে চাইলাম হানিমুনের ফটোগ্রাফিতে কীভাবে কাজ করতে হয়। সবাই বলল, তারাও শুনেছে হানিমুন ফটোগ্রাফির কথা, কিন্তু নিজেরা কখনও করে তো নি, আর এমন কাউকে চেনেও না কেউ যে হানিমুনের ছবি তোলে।
এক বন্ধু ইয়ার্কি মেরে বলল, ‘হানিমুনের ছবি মানে তো চোদাচুদির ছবি তোলা! তোর তো শালা হেবিব লাক! লাইভ চোদাচুদি দেখবি আবার পয়সাও পাবি ছবি তুলে! এই দেখাস মাইরি ছবিগুলো!’
আমি নিজের স্টুডিয়োতে বসে চা খেতে খেতে বন্ধুকে ফোনটা করেছিলাম। ওর চোদাচুদির কথাটা শুনেই বিষম খেলাম। হাতের গ্লাস থেকে খানিকটা চা চলকে পড়ে গেল জিন্সের প্যান্টে।
সেকেন্ড দশেক কথা বলতে পারি নি বেদম কাশির চোটে।
একটু ধাতস্থ হয়ে কথাটা মাথায় এল, চোদাচুদির ছবি তুলতে হবে? এটাকেই কি অনিন্দ্য ফ্রি থাকবে বলেছিল! সেজন্যই কি মেমারি কার্ড নিয়ে নেবে বলেছে?
নাহ কোনও বাঙালী সদ্যবিবাহিত যুবক যুবতীর এত সাহস হবে না!
বন্ধুকে বললাম কথাটা।
ও বলল, ‘শোন বোকাচোদা। এখন কলকাতায় কী কী হয় তোর কোনও আইডিয়া নেই। হানিমুনের ছবি তোলাতে কলকাতারও হাইক্লাস সোসাইটির লোকজন ফটোগ্রাফার নিয়ে যায় বুঝলি গান্ডু। তবে কোনও বাঙালী ফ্যামিলির কথা শুনি নি, সবই অবাঙালী পয়সাওয়ালাদের ঘরে হয় জানি।‘
আমি আর কাউকে ফোন করে বিষম খেতে চাই না। সেদিন দুপুরে একটু তাড়াতাড়িই দোকান বন্ধ করে বাড়ি চলে গিয়েছিলাম খাওয়াদাওয়া করতে।

ফোনে বন্ধু যা বলল, সেটা কি সত্যিই? হানিমুনের ছবি তোলা মানে কি চোদাচুদিরও ছবি তোলা! ভাবতে ভাবতেই ঠাটিয়ে গিয়েছিল আমার বাঁড়াটা। রূপসী নামের ওই সেক্সি মেয়েটা তার সামনেই নগ্ন হবে? অনিন্দ্য ওর গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপাবে? ভাবতে ভাবতেই বাঁড়া ঠাটিয়ে ঘুমিয়ে পড়েছিলাম সেই দুপুরে।
ঘুম ভেঙ্গেছিল দিদির ডাকে।
রোজই এই সময়ে চা করে ডাক দেয় দিদি। চা খেয়েই দোকানের দিকে রওনা হই।
সেদিনও রুটিনের হেরফের হল না।
ভেতরে ভেতরে চাপা উত্তেজনা নিয়েই দোকান খুলেছিলাম। হাতে খুব বেশী কাজ ছিল না। তাই সদ্য প্রিন্ট করিয়ে দিয়ে এসেছি অনিন্দ্য-রূপসীর বিয়ের ছবি। উল্টেপাল্টে সেগুলোই দেখছিলাম আমি। নিজেই উত্তেজিত হচ্ছিলাম রূপসীর ছবি দেখে।
কিছুটা গুগল সার্চও করলাম হানিমুন ফটোগ্রাফি নিয়ে। ইচ্ছে হচ্ছিল পানু দেখার, রাতে খিঁচতে হবে আজ ভাল করে।
তখনই দুই বেশ সুন্দরী মেয়ে – দুই বোন হবে, ছবি তোলানোর জন্য স্টুডিয়োতে এল। আমি ছিলাম ভেতরের ঘরে, কিন্তু সেখানে বসেই বাইরেটা দেখা যায়, একটা আদ্ধেক কাঁচ লাগানো দরজা আছে।
ওই দুজনকে ভেতরে নিয়ে আসার সময়ে টের পেলাম জাঙ্গিয়ার ভেতরটা বেশ টাইট লাগছে। ফুলে আছে মনে হল। কায়দা করে মেয়ে দুটির দিকে পেছন ফিরে সেটা করে নিলাম যাতে কেউ টের না পায়।
ওরা এমনিই কয়েকটা ছবি তুলবে বলল। নানা পোজে বসিয়ে, দাঁড় করিয়ে কয়েকটা ছবি তুলে দিলাম। ওরা বেরিয়ে যাওয়ার আগে বড় বোনটা ঝট করে একবার আমার দিকে তাকাল, তারপর আমার প্যান্টের দিকে। আমি তখন ওদের দেওয়া অ্যাডভান্সের টাকাটা মানি ব্যাগে রাখছিলাম, তাই ভেবেছে আমি খেয়াল করব না, কিন্তু আমার চোখে পড়ে গেল বড় বোনটার ওই লুকিয়ে দেখাটা।
মন শক্ত করলাম, নাহ, দোকানের বদনাম হয় এমন কিছু করা যাবে না। অনেক চেষ্টা করে নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করছি, বদনাম হয়ে গেলে পেট চলবে না।
আবারও বসলাম হানিমুন ফটোগ্রাফি নিয়ে গুগল করতে।
যা পড়লাম বা দেখলাম, তাতে তো আমার মাথা খারাপ হওয়ার যোগাড়। কত কিছুই যে হয় জগতে, জানতামই না!
রাতে খাবার পরে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে বিছানায় শুয়ে পড়েছিলাম। সারাদিনের ঘটনাগুলো পর পর সাজিয়ে নিচ্ছিলাম মনে মনে, ঠিক করতে একটু সময় লেগেছিল যে হস্তশিল্পের জন্য ঠিক কোন উপাদানটা সবথেকে ভাল হবে।
রূপসীর বিয়ের ছবিগুলোই মাথায় এল সবার আগে। ওদের হানিমুন দেখছি চোখের সামনে – সেটাই কল্পনা করতে লাগলাম মনে মনে।
হানিমুনের প্রথম রাতে একটা লাল শাড়ি পড়েছে রূপসী। নাভির অনেকটা নীচে। সঙ্গে ম্যাচিং হাতকাটা ব্লাউজ – পিঠের দিকে অনেকটা কাটা। বোধহয় সামনের দিকটাও লো কাট।
অনিন্দ্য আর রূপসী – দুজনের হাতেই ওয়াইন গ্লাস – দামী ওয়াইনই হবে নিশ্চই।
ওরা আমাকে দেখতে পাচ্ছে না। আমার কল্পনায় ওদের এই যে প্রথম রাত, সেখানে কোনও ফটোগ্রাফার নেই। শুধু সদ্য বিবাহিত অনিন্দ্য আর রূপসী।
অনিন্দ্য একটা জকি শর্টস পরে আছে। রূপসী ধীরে ধীরে কোমর দুলিয়ে অনিন্দ্যর কাছে গেল.. দুজনে ওয়াইনের গ্লাস ছোঁয়াল – টুং করে শব্দ হল – ওরা বলল ‘চিয়ার্স ডিয়ার – টু আওয়ার ম্যারেড লাইফ এন্ড দা ফার্স্ট নাইট.’
রূপসী অনিন্দ্যকে আর অনিন্দ্য রূপসীকে ওয়াইন খাইয়ে দিল একটু।

তারপরে গ্লাস দুটো বেডসাইড টেবিলে নামিয়ে রেখে দুজনে দুজনের দিকে আরও এগিয়ে গেল। অনিন্দ্যর দুই হাত রূপসীর খোলা কোমরে, রূপসী দুই হাতে হাল্কা করে জড়িয়ে ধরল অনিন্দ্যর গলা।
তারপরে আরও কিছুটা এগিয়ে গেল দুজনে দুজনের দিকে। ওদের ঠোঁট দুটো মিলে গেল।
রূপসী দুই হাতে অনিন্দ্যর মাথাটা আরও নিজের দিকে টেনে নিল। অনিন্দ্যর হাত দুটো কোমর থেকে সরে গেল – একটা হাত ওর শিরদাঁড়া বেয়ে ওপরে উঠতে লাগল ব্লাউজের দিকে, অন্য হাতটা রূপসীর সুন্দর গোল গোল পাছার ওপরে আলতো করে রাখল। একটু চাপ দিল পাছার ওপরে অনিন্দ্য।
রূপসীর শরীরটা একটু কেঁপে উঠল, ওর একটা পা হাঁটু থেকে সামান্য ভাঁজ হয়ে অনিন্দ্যর পায়ের ওপরে আরও একটু ঘন হয়ে জড়িয়ে ধরল।
আমি বিছানায় শুয়ে শুয়ে যেন লাইভ দেখছি ওদের প্রথম রাত।
অনিন্দ্যর যে হাতটা পিঠের দিকে উঠে গিয়েছিল, সেটা এখন ওর পিঠ খোলা ব্লাউজের খোলা পিঠের ওপরে ঘুরছে শিরদাঁড়া বেয়ে – লম্বালম্বি করে।
আর অন্য হাতে দুটো আঙুল রূপসীর পাছার ঠিক মাঝের জায়গাটায় লম্বালম্বি করে উঠছে নামছে – একটু চেপে চেপে।
রূপসীর মুখ দিয়ে শীৎকার বেরতে শুরু করেছে। ও কেঁপে কেঁপে উঠছে। অন্দিন্দ্য নিজের কোমরটা রূপসীর শাড়ীর কুঁচিটা যেখানে গোঁজা, তার ঠিক ওপরে – নাভির একটু নীচে আরও জোরে গুঁজে দিচ্ছে।
অনিন্দ্যর একটা হাত যখন ওর সদ্য বিবাহিত বউয়ের ঘাড়ের কাছে ঘুরছে, রূপসীর হাতদুটো ওর ঘাড়ের কাছ থেকে নেমে এসেছে পিঠ বেয়ে নীচের দিকে।
জকি শর্টসের ওপরে হাত দুটো আলতো করে বোলাচ্ছে রূপসী।
হাতদুটো দিয়ে একটু বরের পাছাটা চেপে দিল রূপসী। অনিন্দ্যর একটা হাত ওর বউয়ের শাড়ির আঁচলে লাগানো পিনটা খোলার চেষ্টা করছে, আর ওর অন্য হাতটা রূপসীর পাছায় আরও বেশী চাপ দিচ্ছে।
পাজামার ভেতরে আমার বাঁড়াটাও চাপ তৈরী করছে।

আমি চোখের সামনেই দেখতে পাচ্ছি অনিন্দ্য ওর বউয়ের ব্লাউজের সঙ্গে পিন দিয়ে আটকানো শাড়ির আঁচলটা খুলে দিল। ঠিকই – যা ভেবেছিলাম। রূপসীর ব্লাউজের সামনেটাও বেশ লো কাট – স্তন বিভাজিকা বেশ অনেকটা দেখা যাচ্ছে। রূপসীর মাই দেখেছি এই কদিন শাড়ির ওপর থেকে – বেশ গোল মাই।
ওর আঁচলটা মাটিতে লুটোচ্ছে, ওর হাত দুটো অনিন্দ্যর জকির ভেতরে ঢুকে গেছে। বরের পাছা চটকাচ্ছে রূপসী আর অনিন্দ্যর একটা হাত ওর বউয়ের পাছায় গোল গোল করে ঘুরছে, অন্য হাতটা দিয়ে শাড়ির কুঁচিটা খোলার চেষ্টা করছে।
রূপসী উত্তেজনায়ে কেঁপে কেঁপে উঠছে, কামড়ে দিচ্ছে ওর বরের ঘাড়, একটা পা হাঁটু থেকে ভাঁজ করেছে সামান্য। সেই পা-টা দিয়ে বরের থাইতে খুব ধীরে ধীরে ঘষছে।
কুঁচিটা খোলা হয়ে যাওয়ার পরে পরতে পরতে শাড়িটা বউয়ের কোমর থেকে খুলতে শুরু করল অনিন্দ্য।
বরকে সাহায্য করার জন্য রূপসী ঝট করে ঘুরে গেল – ওর পিঠ এখন অনিন্দ্যর মুখের দিকে। তার আগে নিজের হাত দুটো অনিন্দ্যর জকি শর্টেসর ভেতর থেকে বার করে এনেছে। নিজের পাছাটা চেপে ধরল অনিন্দ্যর কোমরে।
অনিন্দ্য পেঁচিয়ে পেঁচিয়ে পেঁয়াজের খোসা ছড়ানোর মতো করে বউয়ের শাড়িটা খুলে দিচ্ছে এক হাতে, আর ওর অন্য হাতটা রূপসীর নাভির চারদিকে ঘুরছে। কখনও হাতটা নাভির চারপাশের পেটটা একটু চেপে ধরছে, কখনও হাতটা একটু সরিয়ে এনে চাপ দিচ্ছে রূপসীর কোমরে।
রূপসীর শীৎকার বাড়ছে, একই সঙ্গে বাড়ছে বরের শক্ত হয়ে ওঠা লিঙ্গের ওপরে নিজের কোমর দোলানোর গতিও।
অনিন্দ্য বউয়ের কানে জিভ বোলাচ্ছে, কখনও কানের লতিতে বসিয়ে দিচ্ছে ছোট্ট ছোট্ট কামড়। কখনও আবার জিভ দিয়ে কানের নীচ থেকে চেটে চেটে জিভটা নামিয়ে আনছে বউয়ের কাঁধে – ব্লাউজের ধার পর্যন্ত।
গলায় একবার ছোট্ট কামড় বসিয়ে দিল অনিন্দ্য, রূপসী মমমমম, উউউউউ করে উঠল। নিজের পেছনের দিকে একটা হাত ঘুরিয়ে নিয়ে এসে বরের থাইতে হাল্কা একটা আদরের চাঁটি মারল, আর তারপরেও হাতটা না সরিয়েই বরের থাইতে হাতটা ঘষতে লাগল রূপসী।
রূপসীর শাড়িটা পুরো খুলে ফেলেছে অনিন্দ্য। ওরা আমাকে দেখতে পাচ্ছে না, কিন্তু আমি দেখছি ফ্রি হয়ে যাওয়া হাতটা অনিন্দ্য ধীরে ধীরে তুলে নিয়ে যাচ্ছে বউয়ের মাইয়ের দিকে। স্তন বিভাজিকায় হাতের দুটো আঙুল চেপে ঢুকিয়ে দিল, তারপরে হাতটা বার করে এনে ব্লাউজের ওপর দিয়েই বউয়ের মাইয়ের ওপরে গোল গোল করে বোলাতে লাগল।

রূপসী তখন দুটো হাতই তুলে নিয়ে এসে পেছনের দিকে থাকা বরের মাথাটা, বলা ভাল বরের চুলগুলো মুঠো করে ধরেছে। নিজের মাথাটাও কিছুটা হেলিয়ে রেখেছে রূপসী। অনিন্দ্য কখনও বউয়ের কানের লতিতে, কখনও ঘাড়ে চুমু দিয়ে আর জিভ দিয়ে চেটে দিচ্ছে। রূপসী সমানে নিজের কোমরটা দুলিয়ে চলেছে বরের উত্থিত লিঙ্গকে আরও জাগিয়ে তোলার জন্য।
দুজনেই যে জেগে উঠছে খুব দ্রুত, সেটা বোঝা যাচ্ছে ওদের শ্বাসপ্রশ্বাস আর শীৎকারের শব্দে।
বউয়ের মাইয়ের ওপরে হাত বোলানো শেষ করে অনিন্দ্য একটা হাতের বুড়ো আঙুল বেশ চাপ দিয়ে বোলাতে লাগল রূপসীর বগলের ঠিক তলায় – বুকের পাশে।
রূপসী জোরে আআআআহহহহ করে উঠল। রূপসীর খুব আরাম লেগেছে ওই জায়গায় আঙুলের চাপ পেয়ে। ওকে আরও উত্তেজিত করার জন্য বার বার একই জায়গায় চাপ দিতে লাগল অনিন্দ্য। এবার দুই বগলের তলাতেই দুটো হাতের বুড়ো আঙুলগুলো চাপ দিয়ে গোল করে ঘোরাতে লাগল ও।
মম আআআ শব্দগুলো পাল্টে গিয়ে রূপসীর গলা দিয়ে এখন উউউফফফফফ উউহহহ এসব শব্দ বেরচ্ছে।
অনিন্দ্য নিজের শক্ত হয়ে ওঠা লিঙ্গ সহ কোমরটা বউয়ের পাছায় আরও জোরে চেপে দিল। রূপসী নিজের মাথার পেছনে থাকা অনিন্দ্যর মাথার চুলগুলো আরও জোরে টানছে তখন।
বগলের তলা থেকে হাতদুটো সরিয়ে নিয়ে এসে অনিন্দ্য আঙুলগুলো বউয়ের ব্লাউজের হুকগুলো একটা একটা করে খুলতে শুরু করেছে।
ওরা দেখতে পাচ্ছে না আমাকে, কিন্তু আমি দেখতে পাচ্ছি ধীরে ধীরে রূপসীর ব্লাউজটা একটু একটু করে ফাঁক হচ্ছে আর ভেতরের লাল ব্রাটা উঁকি মারছে।
আমার চোখের সামনে নিজের বউকে ধীরে ধীরে নগ্ন করছে অনিন্দ্য।
ব্লাউজটা খুলে ফেলার পরে ওর বউ আমার চোখের সামনে এখন শুধু গোলাপী রঙের পেটিকোট আর লাল ব্রা পরে আছে, অনিন্দ্যর কোমরে জকি শর্টস। ওর লিঙ্গটা যেরকম ফুলে উঠেছে নিজের বউকে নগ্ন করতে গিয়ে, সেটা দেখে বিছানায় তখন আমি একা শুয়ে, পাজামার দড়ি আগেই খুলে গেছে, হাতটা ভেতরে ঢোকানো। শক্ত হয়ে ওঠা বাঁড়াটা হাতের মুঠোয় ধরে কচলিয়ে চলেছি আমি দেবাশীষ – ওদের হানিমুনের ফটোগ্রাফার।
রূপসী পেছন দিক থেকে একটা হাত নামিয়ে এনে অনিন্দ্যর কোমরে রাখল, তারপর একটু একটু করে ঠেলে ঠেলে ওর জকি শর্টসটা নামানোর চেষ্টা করছিল। ও একা পারবে না বুঝতে পেরে বউকে সাহায্য করার জন্য মাইয়ের ওপর থেকে একটা হাত সরিয়ে নিয়ে এসে নিজেই কিছুটা নামিয়ে দিল নিজের শর্টসটা।
রূপসীর যেটুকু দরকার ছিল, সেটুকুই নামালো অনিন্দ্য – ওর বাঁড়াটা লাফিয়ে উঠে নিমেষের মধ্যে রূপসীর পেটিকোটে ঢাকা পাছার খাঁজে অদৃশ্য হয়ে গেল। অনিন্দ্য ধীরে ধীরে ওর কোমরটাও দোলাতে লাগল – বউয়ের কোমর দোলানোর তালে তালে।
আবারও বরের দিকে ঝট করে ঘুরে গেল রূপসী। তারপরে অনিন্দ্যকে হাল্কা একটা ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিল। ওর ঠাটানো বাঁড়াটা ছাদের দিকে সোজা তাকিয়ে আছে, যেন নতুন বউয়ের সৌন্দর্য্যকে স্যালুট জানাচ্ছে!
বরের দুই পায়ের মাঝখানে বসে পড়ল রূপসী। এক হাতে ওর ঠাটানো বাঁড়াটা ধরে চামড়াটা একটু টান দিল, লাল রঙের ভেজা ভেজা মুন্ডিটা রূপসীর চোখের সামনে উদ্ভাসিত। নিজের জিভটা বার করে হাল্কা করে ছোঁয়াল বরের বাঁড়ার মুন্ডিতে। আরামের চোটে বউয়ের চুলটা মুঠো করে ধরে ফেলল অনিন্দ্য।
আমিও আমার নিজের ঠাটিয়ে ওঠা বাঁড়ায় মুঠো শক্ত করে দিলাম আরও।
অনিন্দ্যর বাঁড়ার লাল মুন্ডিটায় অনেকক্ষণ ধরে জিভ বুলিয়ে, চুষে সেটাকে আরও ভিজিয়ে তুলল রূপসী, একই সঙ্গে আমি চোখ বুজে দেখতে পাচ্ছিলাম যে অনিন্দ্যর বীচি দুটো হাল্কা করে কচলাচ্ছে ওর সদ্য বিয়ে করা বউ।
আরামে কেঁপে কেঁপে উঠছিল অনিন্দ্য।
মুন্ডিটাকে ভাল করে জিভ দিয়ে আদর করে রূপসী এবার সেটাকে মুখে পুরে নিতে শুরু করল। ওর গালের একটা দিক দেখছি একটু ফুলে উঠেছে – অনিন্দ্যর বাঁড়ার গুঁতোয়।
রূপসী নিজের মাথাটা ওপর নীচ করতে শুরু করল, অনিন্দ্য ওর বউয়ের মাথার পেছন দিকটা দুই হাতে ধরে ছিল।
আমিও একা একা বিছানায় শুয়ে নিজের পাজামাটা পুরোপুরি নামিয়ে দিলাম। আমি তখন পুরোপুরি ন্যাংটো। হাতের মুঠোর থেকেও অনেকটা বড় হয়ে গেছে নিজের বাঁড়াটা। আমার তো আর রূপসীর মতো বউ নেই যে চুষে দেবে, তাই নিজেই বাঁড়াটা জোরে জোরে ওপর নীচ শুরু করলাম।
আমার চোখের সামনে ভেসে উঠল অনিন্দ্য আর রূপসীর প্রথম রাতের ছবি।
অনিন্দ্য বউয়ের চোষা খেতে খেতে আআআ.. উফফফফ ওওওহহহহ করে শব্দ বার করছিল। প্রায় মিনিট দশেক পরে রূপসী উঠে দাঁড়াল বরের পায়ের মাঝখান থেকে।
অনিন্দ্যও বিছানার ওপরেই উঠে বসল। ওর জকি শর্টসটা তখন হাঁটুর কাছে। উঠে দাঁড়িয়ে রূপসী একটা পা দিয়ে পুরোপুরি নামিয়ে দিল অনিন্দ্যর জকি শর্টসটা। অনিন্দ্য ততক্ষনে বউয়ের পেটে নিজের মুখটা ঠেসে ধরেছে, ওর হাতগুলো ঠেসে দিয়েছে রূপসীর পেটিকোটে ঢাকা পাছায়।
দুই হাত গোল করে ঘুরিয়ে ঘুরিয়ে ধীরে ধীরে চটকাচ্ছে রূপসীর পাছাটা আর অনিন্দ্যর মাথাটা নিজের পেটে – নাভির ওপরে চেপে ধরেছে। রূপসীর মাথাটা বেশ কিছুটা পেছনে হেলিয়ে রেখেছে। ওর চুলগুলো খুলে গিয়ে ব্রা সহ পিঠের বেশ অনেকটা ঢেকে ফেলেছে।
একটা হাত বরের মাথা থেকে সরিয়ে নিয়ে কোমরের পাশে গিঁট বেঁধে রাখা পেটিকোটের ফিতেটা খুলে দিল রূপসী। বউয়ের পাছা চটকাতে চটকাতে ধীরে ধীরে পেটিকোটটা নামিয়ে দিতে লাগল অনিন্দ্য।
আমার চোখের সামনে ওর পেটিকোটটা কোমর থেকে নীচে নামতে থাকল আর রূপসীর ছোট্ট লাল রঙের প্যান্টিতে ঢাকা পাছাটা ফুটে উঠতে লাগল।
তখন মনে হচ্ছিল যে ওই গোল সুঠাম পাছায় যেন অনিন্দ্যর হাত না, আমার হাতদুটোই ঘুরছে।

লাল লজাঁরি পড়া রূপসীর পাছা দুটো জড়িয়ে ধরে নিজের দিকে আরও একটু টেনে নিল অনিন্দ্য। আবারও বেশ কিছুক্ষণ ধরে চলল বউয়ের পেটে চুমু খাওয়া আর পশ্চাদ্দেশ মর্দন।
তারপরে অনিন্দ্য বিছানায় টান টান হয়ে শুয়ে পড়ল, ওর বাঁড়াটা হোটেলের ছাদের দিকে সরাসরি তাকিয়ে আছে।
ওর ফুলে ওঠা বাঁড়ার সঙ্গে আমার হাতের মুঠোয় থাকা লিঙ্গটার তুলনা করলাম মনে মনে। নাহ, খুব একটা তফাৎ নেই – দুটোতে রূপসী একই রকম আরাম পাবে!
সেক্সি লজাঁরি পড়া রূপসী ধীরে ধীরে বরের পাশে গিয়ে বসল বিছানার ওপরে। প্রথমে চুমু খেল দুজনে অনেকক্ষণ ধরে। সেই সময়েটায় অনিন্দ্য ওর বউয়ের পিঠে হাত বুলিয়ে দিচ্ছিল – কখনও শিরদাড়ায়, কখনও কোমরে, কখনও ঘাড়ে। আর রূপসী ওর বরকে চুমু খেতে খেতে অনিন্দ্যর বাঁড়াটাতে অল্প অল্প চাপ দিচ্ছিল। একটু পরে বাঁড়াটাকে হাতের তালুর নীচে রেখে ঘষে দিতে শুরু করল রূপসী। আমার বিছানায় শুয়ে শুয়ে মনে হচ্ছিল রূপসী যেন আমার বাঁড়াটাকেই ওইভাবে হাতের তালু দিয়ে ঘষে দিচ্ছে আর ওটা ফুলে উঠছে। যদিও ততক্ষণে আমার নিজের বাঁড়াটা ঠাটিয়ে উঠেছে বেশী রকম!
চুমু পর্বের শেষে ওরা কী করে সেটা আমার কল্পনায় ভেসে উঠল।
অনিন্দ্যর দুই পায়ের মাঝে গিয়ে বসল ওর সুন্দরী বউ।
তারপরে নিজের চুলগুলো একপাশে সরিয়ে দিয়ে ফুলে ওঠা বাঁড়ার মুন্ডিটাতে একটু জিভ বুলিয়ে দিল, ঠিক যেন আইসক্রীমের কোন খাচ্ছে। বেশ কিছুক্ষণ মুন্ডিটাতে জিভ বুলিয়ে দিয়ে হাল্কা করে একটা কামড় বসালো অনিন্দ্যর বাঁড়ায়। উকক করে উঠল অনিন্দ্য।
[+] 5 users Like Fardin ahamed's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
খেলা তো সবে শুরু
[+] 1 user Likes Romantic_Boy's post
Like Reply
#3
মূল লেখকের নামটা উল্লেখ করে দিন দয়া করে  Namaskar

আর ফন্টের সাইজ 5 রাখুন ...

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
(05-11-2022, 12:08 PM)ddey333 Wrote: মূল লেখকের নামটা উল্লেখ করে দিন দয়া করে  Namaskar

আর ফন্টের সাইজ 5 রাখুন ...


লেখকের নামটা জানা নেই,
নামটা বলে দিলে ভালো হয়।
তাহলে আমি উল্লেখ করে দিচ্ছি
[+] 2 users Like Fardin ahamed's post
Like Reply
#5
(05-11-2022, 05:45 PM)Fardin ahamed Wrote: লেখকের নামটা জানা নেই,
নামটা বলে দিলে ভালো হয়।
তাহলে আমি উল্লেখ করে দিচ্ছি

Uttam4004
[+] 2 users Like ddey333's post
Like Reply
#6
next plz
Like Reply
#7
(05-11-2022, 07:29 PM)ddey333 Wrote: Uttam4004

ধন্যবাদ
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply
#8
(06-11-2022, 02:11 AM)Arpon Saha Wrote: next plz

সকালে পেয়ে যাবেন
Like Reply
#9
মাথাটা সামান্য তুলে বরের দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি দিল রূপসী।
তারপর আবার নিজের কাজে মন দিল ও। অনিন্দ্যর পায়ের আড়ালে যদিও রয়েছে ওর বীচিদুটো, কিন্তু বেশ বুঝতে পারছি যে রূপসী এক হাতে ওর বরের বীচিদুটো ধীরে ধীরে কচলিয়ে দিচ্ছে, অন্য হাতটা অনিন্দ্যর লোমশ বুকে ঘষছে আর ওর মুখে বরের বাঁড়ার বেশ কিছুটা ঢুকে রয়েছে। চুক চুক করে চোষার শব্দও পাওয়া যাচ্ছে।
একটু পরেই অনিন্দ্যর বাঁড়াটা মুখে নিয়েই রূপসীর মাথাটা ওঠা নামা করতে লাগল। আমার মনে হতে লাগল রূপসী যেন আমাকেই ব্লোজব দিচ্ছে! আমি নিজের হাতের মধ্যেই বাঁড়াটা রেখে আরও জোরে জোরে হাত চালাতে লাগলাম। আমার চোখ বন্ধ, কিন্তু রূপসীকে ঠিক দেখতে পাচ্ছি।
কতক্ষণ ধরে রূপসী অনিন্দ্যর বাঁড়াটা চুষেছিল হিসাব করি নি, কিন্তু একটা সময়ে উউ আহহ উফফ এই সব শব্দ বেরনো বন্ধ হয়ে গেল অনিন্দ্যর মুখ থেকে। সে বলল, ‘উফফ আর পারছি না সোনা। এবার ওটার ওপরে বোসো লক্ষ্মীটি.. নাহলে প্রথম দিন মুখেই পড়ে যাবে কিন্তু।‘
কথাটা শুনে রূপসী একটু নিজের কাজে ক্ষান্ত দিল।
বরের পায়ের মাঝ থেকে সরে গিয়ে বিছানার পাশে নেমে দাঁড়াল – অনিন্দ্যর হাতের নাগালে।
ইঙ্গিতটা আমি-ই ধরতে পারলাম কল্পনায়, আর অনিন্দ্যর তো বোঝাই উচিত যে বউ কি চাইছে!
অনিন্দ্য দুই হাতে ধীরে ধীরে বউয়ের প্যান্টিটা একটু একটু করে গুটিয়ে দিয়ে নামিয়ে দিতে লাগল। ওর সুন্দরী বউ আমার চোখের সামনে কিছুক্ষণের মধ্যেই অর্ধউলঙ্গ হয়ে গেল। রূপসীর লজ্জাবস্ত্র বলতে ওর লাল টুকটুকে ব্রা-টা।
বর ওর নিম্নাঙ্গ নিরাভরণ করে দেওয়ার পরেই রূপসী অনিন্দ্যর কোমরের দুদিকে দুটো হাঁটু রেখে বসল – তারপর বরের ঠাটিয়ে ওঠা বাঁড়াটা আন্দাজ মতে নিজের গুদের কাছে নিয়ে গেল। অনিন্দ্য মাথাটা বিছানা থেকে একটু তুলে বউয়ের কাজকর্ম দেখছিল। ওর একটা হাত ছিল রূপসীর কোমরে, অন্য হাতে নিজের বাঁড়াটা ধরে নিয়ে বউকে সাহায্য করছিল।
একটু চাপ দিতেই জোরে আআআআউউউ উউউউউউ করে শীৎকার দিয়ে উঠল রূপসী। ও কি ভার্জিন? কে জানে!!
ইশ আমার ঠাটানো বাঁড়াটা ধরে কেউ যদি ওইভাবে নিজের ভেতরে গুঁজে নিত! এই ভেবে আমি নিজে আরও জোরে জোরে মুঠোর মধ্যে রাখা পুরে রাখা বাঁড়াটা নাড়াতে লাগলাম – যেন রূপসীর গুদে ওর বরেরটা না – আমারটাই ঢুকেছে!
আর মানসচক্ষে দেখতে লাগলাম অনিন্দ্যর কোমরের ওপরে রূপসীর ওঠা নামা। ব্যথা না আনন্দের চোটে কে জানে, রূপসীর শীৎকার বেড়েই চলেছিল। ও কখনও অনিন্দ্যর বুকের ওপরে নিজের হাত দুটো রেখে, কখনও বা একটা হাত নিজের বুকে রেখে, আবার কখনও নিজের চুলের আধা খুলে যাওয়া খোঁপাটা হাতে ধরে কোমর দোলাচ্ছিল।
একবার ওপরে – নীচে, একবার সামনে পেছনে, একবার গোল করে।
অনিন্দ্য ওর বউকে সাহায্য করছিল তার কোমরে দুটো হাত দিয়ে। মাঝে মাঝে নীচ থেকেও কোমরটা তুলে চাপ দিচ্ছিল অনিন্দ্য।
মিনিট দশেক পরে অনিন্দ্যর ওপর থেকে নেমে বিছানায় শুল রূপসী। এবার অনিন্দ্যর পালা।
নিজেকে অনিন্দ্যর জায়গায় কল্পনা করছিলাম আমি।
রূপসী দুটো পা বেশ অনেকটা ফাঁক করে দিল। সেদুটোর মাঝে বসে অনিন্দ্য নিজের বাঁড়াটা বউয়ের গুদে কিছুক্ষণ ঘষে আস্তে আস্তে ঢুকিয়ে দিল ভেতরে। আমি ভাবছিলাম যে ওটা আমি-ই করছি।
অনিন্দ্য বাঁড়াটা পুরো ঢুকিয়ে দিয়ে কোমর নাচানো শুরু করল। তখন মানসচক্ষে আমি আর রূপসীর গুদটা দেখতে পাচ্ছিলাম না – সেটা অনিন্দ্যর কোমরের নীচে চাপা পড়ে গেছে। তবে রূপসীর গোল গোল মাই আর গাঢ় খয়েরী রঙের নিপলদুটো দেখা যাচ্ছিল স্পষ্ট – যেটা অনিন্দ্য মাঝে মাঝে কচলিয়ে দিচ্ছিল, কখনও রূপসী নিজেই কচলাচ্ছিল। কখনও আবার রূপসী দুই হাত দিয়ে অনিন্দ্যর পাছাটা বা পিঠটা খামচে খামচে ধরছিল। ওর দুটো পা-ই তখন হাঁটু থেকে ভাঁজ করে বিছানা থেকে বেশ কিছুটা ওপরে তুলে দেওয়া – শূণ্যে।
কতক্ষণ ওদের এই ভাবে চোদাচুদি মনে মনে ভাবছিলাম খেয়াল করি নি, কিন্তু হঠাৎই আমার ভীষণ বেগ এসে গেল। আরও জোরে জোরে বাঁড়াটা খিঁচতে শুরু করলাম।
অনিন্দ্য তখনও বউকে চুদে চলেছে, আর আমি এদিকে সেটা ভাবতে ভাবতে মাল ফেলে দিলাম। বাঁড়ার গোড়াটা চেপে ধরে আটকিয়ে রেখেছিলাম – যাতে বিছানায় না পড়ে যায়।
হাঁপাচ্ছিলাম তখন বেশ।
কিছুক্ষণ পরে একটা কাগজের ঠোঙা জোগাড় করে তার ওপরে বাঁড়াটা ধরতে ছলকে ছলকে অনেকটা বীর্য তার ওপরে গিয়ে পড়ল। ঠোঙায় ভরা বীর্যটা জানলা দিয়ে ছুঁড়ে বেশ কিছুটা দূরে ছুঁড়ে ফেলে দিলাম। তারপর গামছা দিয়ে বাঁড়াটা মুছে নিয়ে বাথরুমে গেলাম চুপিসারে।

পরের দিন সকালে দিদির ডাকে যখন ঘুম ভাঙল, তখনও আগের রাতের মানস-মৈথুনের রেশটা মনের ভেতরে থেকে গিয়েছিল। কিন্তু বাজারে যাওয়ার তাড়ায় সেটা নিয়ে খুব বেশীক্ষণ ভাবা গেল না। তবে মনটা বেশ খুশি খুশিই ছিল।
এক হাতে বাজারের থলে নিয়ে যখন ফিরছি বাড়ির দিকে, তখনই মোবাইলে ফোন এল। কোনওমতে থলি সামলে ফোনটা ধরতেই ওপাশে অনিন্দ্যর গলা!
মনে মনে বললাম, যা শালা কাল রাতে ওইসব ভাবলাম আর আজই সাতসকালে তোমার ফোন।
গুড মর্নিং-টর্নিং বলে সে কাজের কথায় এল। আন্দামান যাওয়ার দিন – টিকিট সব কাটা হয়ে গেছে। আজই অফিস যাওয়ার পথে দোকানে এসে আমাকে পৌঁছিয়ে দিয়ে যেতে পারে ওর বউ সেগুলো। কখন দোকান খুলব, সেটা জানতে চাইল।
আমি বললাম, ‘দশটার সময় দোকান খুলি আমি।‘
অনিন্দ্য ‘আচ্ছা ঠিক আছে’, বলে ফোন রেখে দিল।
ফোনটা পকেটে রাখতে রাখতে মনে মনে ভাবলাম কাল রাতে যাকে মনে মনে রমন করেছি, সে হাজির হবে আমার দোকানে একটু পরেই। বাড়ি ফিরে জলখাবার খেয়ে দাড়ি টাড়ি কেটে বেরিয়ে পড়লাম দোকানের দিকে।
সময়মতোই – দশটার একটু পরে রূপসী এল দোকানে। ওকে এই সাজে কখনও দেখি নি। তাই প্রথমে বুঝতে পারি নি ঠিক। ও নিজেই বলল, ‘কেমন আছেন ফটোগ্রাফার?’
কয়েক সেকেন্ড ওর মুখের দিকে একটু অবাক হয়ে থাকার পরেই চিনলাম যে একেই কাল রাতে নগ্ন অবস্থায় ভেবেছি! আসলে কাল তো আর ওর মুখের কথা মনে করা হয় নি, আমার মন তো পড়ে ছিল ওর শরীরের দিকে।
কয়েক সেকেন্ডের বিহ্বলতা কাটিয়ে উঠেই আমি বললাম, ‘ও, কেমন আছেন ম্যাডাম। আপনার হাসব্যান্ড ফোন করেছিলেন সকালে। দাঁড়িয়ে কেন.. বসুন বসুন।‘
রূপসী বলল, ‘না অফিস যাব, এমনিতেই আপনার কাছে আসতে হবে বলে একটু দেরী করে যাচ্ছি। বসলে আরও দেরী হয়ে যাবে। সামনের শনিবার ভোরের ফ্লাইটে আমাদের যাওয়া। হোটেল বুকিং হয়ে গেছে, সেসব আমাদের কাছেই রইল। এই নিন আপনার টিকিটটা – যদি আগে পৌঁছিয়ে যান, তাহলে চেক ইন করে নেবেন। আমরাও পৌঁছে যাব। ঠিক আছে? দেখা হবে তাহলে শনিবার।‘
‘প্রথম দোকানে এলেন, একটু চা খেয়ে যান!’ বললাম আমি।
‘না ভাই। খুব দেরী হয়ে যাবে অফিসে। এমনিতেই বিয়ের জন্য ছুটি, তারপর হানিমুনের ছুটি নিয়েছি। যাওয়ার আগে অনেক কাজ আছে,’ রূপসী দোকান থেকে বেরতে বেরতে বলল।
দোকানের পাশেই ওর গাড়ি দাঁড় করানো ছিল। নিজেই ড্রাইভ করে চলে গেল আমার স্বপ্নে দেখা রাজকন্যা।
শনিবার আসতে এখনও তিনদিন বাকি আছে।
দুপুরে বাড়ি এসে গোছগাছ করে নিলাম। ছবি তোলার সাজসরঞ্জাম নিতেই একটা বড় ব্যাগ ভরে গেল। আরেকটা ব্যাগে আমার জামাকাপড়। ক্যামেরার ভারী ব্যাগটা তো আছেই।
কোনওদিন প্লেনে উঠি নি, তাই কয়েকজন বন্ধুর কাছ থেকে জেনে নিয়েছিলাম যে ক্যামেরা আর অন্য ইকুইপমেন্ট কীভাবে নিয়ে যেতে হবে। সেইমতো সব গুছিয়ে নিয়ে শুক্রবার রাতে বেশ তাড়াতাড়িই শুয়ে পড়েছিলাম আমি। খুব ভোরে ফ্লাইট। পাড়ারই এক ট্যাক্সিওয়ালাকে বলে রেখেছিলাম এয়ারপোর্টে পৌঁছে দেওয়ার জন্য।
রাত প্রায় চারটের সময় রওনা হয়েছিলাম সেদিন।
এয়ারপোর্টের বাইরে দাঁড়িয়ে একটা সিগারেট ধরিয়ে ফোন করেছিলাম অনিন্দ্যকে। ওরা আর মিনিট দশেকের মধ্যেই পৌঁছবে – তাই আমি বাইরেই দাঁড়িয়ে ছিলাম।
অনিন্দ্য আর রূপসী যখন ট্যাক্সি থেকে নামল, আমি এগিয়ে গিয়েছিলাম মালপত্র নামাতে সাহায্য করার জন্য।
তারপরে একসঙ্গে চেক-ইন করা – সিকিউরিটি চেক করা আর তারপরে ঘন্টা দুয়েকের বিমানযাত্রা – আমার প্রথম প্লেনে চড়া।
এ কদিনে অনিন্দ্য ওদের হানিমুনে কীধরণের ছবি চায়, তা নিয়ে একটা কথাও আর বলে নি। ভেবেছে হয়তো আমি নিজেই তুলে নিতে পারব। কিন্তু রূপসী সামনে না থাকার সময়ে অনিন্দ্যর সঙ্গে একটু কথা বলে নিতেই হবে আমাকে।
বীর সাভারকার এয়ারপোর্টে নেমে নিজেদের মালপত্র নিয়ে বাইরে এসে দেখি অনিন্দ্য আর রূপসীর নাম লেখা একটা বোর্ড নিয়ে একজন দাঁড়িয়ে আছে। বোর্ডটাতে একটা রিসোর্টের নাম লেখা। পোর্ট ব্লেয়ারের একটু বাইরে সমুদ্রের ধারের এই রিসোর্টে যে থাকা হবে, সেটা রূপসী আগের দিনই বলে গিয়েছিল আমার দোকানে গিয়ে।
অনিন্দ্য বলল, ‘যাক পিক আপ করতে এসে গেছে। বড় রিসোর্ট তো, এদের মিস হওয়ার চান্স নেই। চলো দেবাশীষ।‘
মালপত্র রিসোর্টের লোকেরাই সব তুলে দিল। আমি সামনে বসতে চেয়েছিলাম – পেছনের সীটটা ওদের দুজনকে ছেড়ে দিয়ে।
অনিন্দ্য আর রূপসী দুজনেই জোর করে পেছনের সীটে ওদের সঙ্গেই বসালো আমাদের। রূপসী অনিন্দ্যর হাতটা ধরে নিজের কোলে রেখেছিল, ওর মাথাটা অনিন্দ্যর কাঁধে।
ড্রাইভার যখন গাড়ি নিয়ে পোর্ট ব্লেয়ারের একটু বাইরের দিকে গেল, তখন অনিন্দ্য বলল, ‘শোনো দেবাশীষ, তুমি ভাল করেই জান যে এখানে কেন আমাদের সঙ্গে এসেছ। একেবারে বাইরের লোকের মতো থাকবে না প্লিজ। তুমি ফ্রিলী যেমন ছবি তুলবে, তেমনই খাওয়া দাওয়া – থাকা সব আমাদের মতোই করবে কিন্তু। শুধু ফটোগ্রাফারের মতো থাকলে কিন্তু আমাদেরও তোমার সামনে ফ্রি হতে অসুবিধা হবে।‘
রূপসীও তাল মেলালো, ‘একদম। তুমি ফ্রি না হলে কিন্তু আমরা এঞ্জয় করতে পারব না।‘
আমি একটু হেসে বললাম, ‘ঠিক আছে…’
আমি যদিও জিগ্যেস করি নি যে আমার থাকার ব্যবস্থা কী করেছে ওরা, তাও জানি নিশ্চই ভালই বন্দোবস্ত করবে।
ওরা নিজেদের জন্য হানিমুন কটেজ বুক করেছিল আর আমার জন্য একটা ছোট্ট কটেজ – ব্যালকনিতে দাঁড়ালে সামনেই সফেন নীল সমুদ্র।
ঘরে ঢুকে ফ্রেস হয়ে নিয়ে ব্রেকফাস্ট করতে গেলাম আমরা তিনজন। সঙ্গে আমার ক্যামেরা কিট।
অনিন্দ্য থ্রি কোয়ার্টার শর্টস পড়েছে, সঙ্গে টি শার্ট। আর রূপসী বেশ ছোট একটা শর্টস, আর পাতলা টিশার্ট। দুজনেরই চোখে সানগ্লাস, মাথায় ক্যাপ।
সেখানেই সুযোগ পেয়ে অনিন্দ্য আমাকে বলে দিল ‘যেমন খুশি ছবি তুলবে। আমাদের দুজনের কারও পারমিশন নেওয়ার দরকার নেই, বুঝলে?’
ক্লায়েন্টের কথা মতো চলাই আমাদের কাজের নীতি, তাই সম্মত না হয়ে উপায় নেই। তার ওপর এত খরচ করে আমাকে নিয়ে এসেছে!
‘তা আজ কী প্ল্যান আপনাদের?’
‘প্ল্যান আবার কী, সমুদ্র দেখা আর ঘরে গিয়ে .. হেহেহে .. বুঝলেই তো হানিমুনে কী করে লোকে!!’
মিচকি হাসলাম আমি।
‘বাই দা ওয়ে তোমাকে কিন্তু ঘরের ভেতরেও ওই সময়েরও ছবি তুলতে হবে,’ বলল অনিন্দ্য।
আমি খাওয়া শেষ করে কফি নিয়েছিলাম, ওর কথা শুনে হাত কেঁপে গিয়ে কফিটা চলকে পড়ল প্যান্টে।
‘কী ঘাবড়ে গেলে কেন? হানিমুনের ছবি তুলতে এসে তুমি কি বাল সমুদ্রের ছবি তুলবে নাকি? বউকে লাগানোর ছবিও তুলতে হবে.. বুঝলে বাঁড়া,’ হেসে বলল অনিন্দ্য।
একটু আমতা আমতা করে বললাম, ‘মানে…ওই সময়ে আমি থাকব? ম্যাডামের আপত্তি থাকতে পারে তো!’
‘ধুর বাল, বোঝো না কিছুই। সে না চাইলে ফটোগ্রাফার নিয়ে হানিমুনে আসতে পারতাম নাকি? এই আাইডিয়াটা সবটাই ওর.. কোনও ননবেঙলি বান্ধবী নিজের হানিমুনে ফটোগ্রাফার নিয়ে গিয়েছিল, সেই সব কিছু ছবি দেখার পর থেকে আমাকে জ্বালাচ্ছে – সুহাগ রাতের ভাল ছবি চাই… প্রথমে আমি তো পাত্তাই দিই নি – এ আবার কী .. বউকে লাগানোর সময়ে অন্য লোক ছবি তুলবে!! কিন্তু ওর জ্বালায় শেষ পর্যন্ত আমারও বেশ ইন্টারেস্টিং লেগেছিল ব্যাপারটা..’ বলল অনিন্দ্য।
‘দুজনে ফিস ফিস করে কী এত কথা হচ্ছে শুনি?’ হাতে একটা প্লেটে কিছু ফল নিয়ে টেবিলে এসে বসতে বসতে বলল রূপসী।
‘দেবাশীষকে বলছিলাম যে তুমি কী কী ধরণের ছবি তোলাতে চাও ওকে দিয়ে,’ বলল অনিন্দ্য।
কথাটা শুনেই রূপসীর গালটা বোধহয় একটু লাল হয়ে গেল। বরের কাছে কীধরণের ছবি তোলার আব্দার করেছে, সেটা তার জানা আছে। কিন্তু এখন সেটা অন্য একজন শুনে ফেলায় লজ্জা পেল বোধহয়।
তাড়াতাড়ি বলল, ‘এখন চলো তো বীচে যাই। হোটেলের বেশীরভাগ লোকই তো ওখানে।‘
খাওয়া শেষ করে বীচের দিকে যেতে যেতে বেশ কিছু ছবি তুললাম – ওদের দুজনের, আবার সমুদ্রেরও।
[+] 7 users Like Fardin ahamed's post
Like Reply
#10
খুব সুন্দর লাগছে
[+] 2 users Like ddey333's post
Like Reply
#11
(06-11-2022, 10:32 AM)ddey333 Wrote: খুব সুন্দর লাগছে

thanks
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply
#12
চালিয়ে যান
[+] 2 users Like Romantic_Boy's post
Like Reply
#13
onak din aga xossip a porachilam... but full golpo pay ni..... Thanks abar post dawar jono
[+] 1 user Likes nightangle's post
Like Reply
#14
কি অনবদ্য লিখা বস, একটু আলাদা আর ডিটেইলস এ।। আশা করি এখন থেকে আরো উত্তেজক বর্ণনা আসবে।।❤️
[+] 1 user Likes The-Devil's post
Like Reply
#15
nxt plzzzz
[+] 1 user Likes Arpon Saha's post
Like Reply
#16
রূপসী অনিন্দ্যর বাজুটা ধরে আমার সামনে সামনে হাঁটছিল। যে শর্টসটা ও পড়েছে, সেটা কলকাতায় পড়ার কথা বোধহয় ও কেন অতি আধুনিকা কেউও কল্পনাও করতে পারে না।
জাস্ট ওর সুগোল পাছার একটু নীচেই শেষ শর্টসের কাপড়। তার তলায় ফর্সা লোমহীন মসৃণ পা। ওর হাঁটার সময়ে কোমরটা দুলছিল। সেই ছবিও নিলাম কয়েকটা। আমি তো লাইসেন্স পেয়েই গেছি।
বীচে গিয়ে ওরা দুজন হই হই করে সমুদ্রে নেমে গেল.. আমি জলে একটু পা ভিজিয়ে দাঁড়িয়ে ওদের ছবি তুলতে লাগলাম। রূপসীর শর্টসটা হাল্কা হলুদ রঙের – জলে ভিজে ওর প্যান্টিটা স্পষ্ট বোঝা যাচ্ছে। ওর স্লিভেলেস টি শার্টও ভিজে গিয়ে কালো রঙের ব্রাটা দেখা যাচ্ছে। আমি জুম ইন করে সেগুলোর বেশ কিছু ছবি নিলাম। তারপরে মনে হল অনিন্দ্যর ও ভেজা গায়ের ছবি তুললাম কিছু।
চারপাশে আরও বেশ কিছু হানিমুন কাপল ছিল – বেশ কম পোষাকে। তাদের ছবিও বন্দী হল আমার ক্যামেরায়।
জলে নেমে, বীচে শুয়ে বেশ অনেকক্ষণ কাটানোর পরে ডাবের জলে ভোদকা মিশিয়ে খাওয়া হল। টুকটাক গল্প আর ছবি তোলা চলছে।
খুব তাড়াতাড়িই আমরা তিনজনে বন্ধুর মতো মিশে গেছি।
হানিমুনিং কাপলের সঙ্গে একটা ছেলেকে দেখে অনেকেই আমাদের ঘুরে ঘুরে দেখছে।
বেলার দিকে অনিন্দ্য বলল, ‘চলো সুইটি এবার কটেজে ফিরি। সেই কোন ভোরে বেরিয়েছি, স্নান করে একটু ঘুমোবো.. রাতে তো আবার কাজ আছে আমাদের তিনজনেরই।‘
রূপসী ওর বরের বুকে একটা হাল্কা চাপড় মেরে বলল, ‘অসভ্য’।
বালি থেকে উঠে পড়ে প্যান্টট্যান্টগুলো একটু ঝেড়ে নিয়ে আমরা ফিরে চললাম রিসোর্টের দিকে।
ওদের কটেজটা যেদিকে, আমারটা একটু অন্য দিকে। আমি নিজের কটেজের দিকে ঘুরে যেতে যেতে বললাম, ‘দুপুরে লাঞ্চের সময়ে দেখা হবে তাহলে?’
‘ও মা তুমি কোথায় চললে? ছবি তুলবে তো?’ অনিন্দ্য বলল।
রূপসী একটু মিচকি হেসে মাথাটা নামিয়ে নিজের কটেজের দিকে পা বাড়াল।
‘এখন কিসের ছবি? তুললাম যে!’ অবাক হয়ে বললাম আমি।
‘ধুর শালা, তুমি আমাদের সঙ্গে সবসময়ে সেঁটে থাকবে, বললাম না? এখন আমরা দুজনে স্নান করব একসঙ্গে। সেই ছবি কি বাঁড়া আমি সেলফি তুলব?’ ইয়ার্কির স্বরে বলল অনিন্দ্য।
‘ও স্নানের ছবিও তুলতে হবে বুঝি নি,’ মিউ মিউ করে বললাম আমি। তাহলে আর সেই মুহুর্তর বেশী দেরী নেই, আমার স্বপ্নে দেখা নগ্নিকা রূপসী সত্যিই যখন আমার সামনে নিরাভরণ হয়ে যাবে!
অনিন্দ্য আমার হাত ধরে টেনে নিয়ে চলল তাদের কটেজের দিকে। সামনেই যে মেয়েটি হেঁটে চলেছে পাছা দুলিয়ে, সে একটু পরেই নগ্ন হয়ে বরের সঙ্গে স্নান করবে, এটা ভেবে ভেতরে ভেতরে উত্তেজনা হওয়াটা কি অস্বাভাবিক – বলুন আপনারা?
‘দেবা, তুমি এত লজ্জা পাচ্ছ কেন বলো তো? রূপ, দেখ দেবা কিন্তু ফ্রি হতে পারছে না এখনও,’ শেষের কথাগুলো একটু এগিয়ে যাওয়া ওর বউয়ের উদ্দেশ্যে।
রূপসী একটু থেমে আমাদের দিকে ঘুরল।
‘কী ব্যাপার বলো তো তোমার? লজ্জা পাচ্ছ? ধুর!’ বলল রূপসী।
আমি আমতা আমতা করে বললাম, ‘আসলে এধরণের ছবি তো কখনও তুলি নি.. তাই..’
‘তুমি তো একা একা বিয়ের ছবিও আগে তোল নি? কিন্তু যা দারুণ কাজ করেছ, আমাদের সব বন্ধু – রিলেটিভরা দারুণ দারুন করছে,’ বলল রূপসী।
কথা বলতে বলতে আমরা ওদের কটেজের সামনে পৌঁছে গিয়েছিলাম।
কার্ড সোয়াইপ করে ওদের ঘরে ঢুকলাম আমরা তিনজন।
অনিন্দ্য ওদের ঘরে রাখা একটা ছোট ফ্রিজ থেকে ভদকার বোতল বার করল।
ওপাশে যে ছোট্ট কিচেন এরিয়া আছে, সেটা চেক ইন করার সময়ে যখন এসেছিলাম, তখনই দেখে গিয়েছিলাম।
রূপসী ওদিকে চলে গেল আর একটু পরেই তিনটে গ্লাস হাতে ফিরে এল।
রূপসী বলল, ‘নাও দেবা, একটু ভদকা খাই এসো।‘
‘বীচে তো খেলাম ডাবের জল দিয়ে, এখন আবার?’ বললাম আমি।
‘ধুর বাবা ন্যাকাচোদামি কোরো না তো,’ রূপসীর মুখ নিসৃত বাণী শুনে একটু ঘাবড়ে গেলাম আমি।
অনিন্দ্য মিটি মিটি হাসছে আর গ্লাস তিনটে তে ভদকা ঢেলে লিমকা আর বরফের টুকরো দিয়ে আমার দিকে এগিয়ে দিল।
চিয়ার্স আর টুংটাং গ্লাসের আওয়াজ – তিনজনেই গ্লাসে চুমুক দিলাম। ওদের দুজনের গ্লাসে চুমুক দেওয়ার কয়েকটা ছবি তুলে নিলাম। কায়দা করে অনিন্দ্য রূপসীকে আর ও ওর বরের মুখে ভদকার গ্লাস ধরে একটা পোজ দিল।
একবার লক্ষ্য করলাম দুজনে চোখের ইশারায় কোনও কথা বলে নিল।
আমরা তিনজনেই ওদের সিটিং এরিয়ার জানলার ধারে দাঁড়িয়ে সমুদ্র দেখতে দেখতে ভদকার গ্লাসে চুমুক দিচ্ছিলাম। কয়েকটা ছবিও তুললাম ঘর থেকে।
হঠাৎই পাশে দেখি রূপসী এসে আমার কাঁধে হাত তুলে দিয়ে বলল, ‘কী দারুণ, না!’
পেছন থেকে অনিন্দ্য খিক খিক করে হাসছে শুনতে পেলাম।
বুঝতে পারলাম না, এরা কী করতে চাইছে। ওর বউ আমার কাঁধে হাত দিয়ে সমুদ্রের দিকে তাকিয়ে আছে। ওর একটা মাই আমার হাতের বাজুতে হাল্কা করে ছুঁয়ে আছে।
‘আচ্ছা দেবা, তুমি কোনওদিন লাগিয়েছ?’ জানতে চাইল রূপসী?
আমি ঘাবড়ে গিয়ে বললাম, ‘কী লাগাবো?’
ও আমাকে নিজের দিকে ঘুরিয়ে দাঁড় করালো, তারপর বলল, ‘সত্যি করে বলো তো তুমি কি বোকাচোদা না ঢ্যামনামি করছ আমাদের সঙ্গে?’
অনিন্দ্য হাসতে হাসতে একটা সিগারেট ধরালো। আমাকে বলল, ‘খিস্তির সঙ্গে একটা সিগারেট খাবে নাকি দেবা?’
হাত বাড়িয়ে একটা সিগারেট দিল আমাকে। দামী সিগারেট খায় ও। আমার সেই সামর্থ নেই। যেকদিন আছি, সেকদিন খেয়ে নিই। তবে বেশী খাওয়া যাবে না। সিগারেট ধরানোর ফাঁকে আমি বুঝে নিতে চেষ্টা করলাম যে এরা কী করতে চাইছে আসলে।
আমি সবে দু-তিনটে টান দিয়েছি, আমার হাত থেকে ছোঁ মেরে সিগারেটটা নিয়ে নিল রূপসী।
মনে মনে ভাবলাম, আহহহ আমার ঠোঁটে লাগা সিগারেট এখন রূপসীর ঠোঁটে!
মুখে সিগারেট নিয়ে অনিন্দ্য আগেই সোফায় গিয়ে বসেছিল। এবার রূপসী আমার হাত ধরে টান দিয়ে সোফায় বসিয়ে দিল, পাশে নিজে বসল, আমার শরীরের বেশ কাছাকাছি।
জিগ্যেস করল, ‘বললে না তো লাগিয়েছ কী না?’
অনিন্দ্য পাশ থেকে বলল, ‘ওকে কেন র্যা গিং করছ মাইরি! দেখছ তো এমনিতেই লজ্জা পাচ্ছে।‘
‘ওর লজ্জা আমি ভাঙ্গাবো আজকেই, দাঁড়াও না। শালা…’
বলে রূপসী তাড়াতাড়ি ভদকাটা শেষ করে উঠে দাঁড়িয়ে বলল, ‘এই চলো তো এবার.. স্নান করে নিই।‘
বলে ও অনিন্দ্যর হাত ধরে টান মারল।
দুজনে পাশাপাশি দুজনের কোমর ধরে এগোতে গিয়েও আমার দিকে ঘুরে রূপসী বলল, ‘নাও এবার ক্যামেরা বার করো।‘
আমি ভদকার গ্লাসটা তাড়াতাড়ি টেবিলে রেখে ক্যামেরা নিয়ে ওদের এইভাবে হেঁটে যাওয়ার কয়েকটা ছবি নিলাম।
তারপর তিনজনে মিলে ঢোকা হল বাথরুমে। আমি আগে ঢুকে গিয়েছিলাম, যাতে ওদের এন্ট্রির ছবিটা নিতে পারি।
সেখানে যেন আমি নেইই – এমন একটা ভাব করে বরের কোমর ধরে নিজের দিকে টেনে নিল রূপসী। নিজের ঠোঁটটা মিশিয়ে দিল অনিন্দ্যর ঠোঁটে।

রূপসী অনিন্দ্যর মাথার পেছনদিকটা ধরে চুমু খেয়েই চলেছে। আর অনিন্দ্যর একটা হাত ঘুরছে ওর বউয়ের পাছায়, অন্য হাতের দুটো আঙুল রূপসীর শিরদাঁড়ার ওপরে ঘোরাঘুরি করছে। ওদের দুজনের কোমর একে অন্যের সঙ্গে চেপে রয়েছে।
আমিও চেপে রয়েছি – নিজের পায়ের মাঝখানটা। আর ওদের শৃঙ্গারের ছবি তুলে চলেছি নানা দিক থেকে।
চুমু খেতে খেতেই রূপসী এক হাত দিয়ে অনিন্দ্যর টি শার্টটা তুলে দেওয়ার চেষ্টা করছিল। অনিন্দ্য এবার নিজের হাতদুটো একটু তুলে ধরে নিজেই টিশার্টটা খুলে দিল। তারপরে ওর থ্রিকোয়ার্টার বারমুডা। অনিন্দ্য জাঙ্গিয়া পড়ে রয়েছে – তার ভেতর থেকেই দেখা যাচ্ছে ওর বাঁড়াটা ভীষণভাবে ঠাটিয়ে উঠেছে।
এরপরে কী রূপসীর টিশার্ট?
আমার যে তখন কী অবস্থা সেটা কি কাউকে বলে বোঝাতে হবে?
কিন্তু নাহ, টিশার্ট খুলল না রূপসী।
আমাকে আর অনিন্দ্যকে অবাক করে দিয়ে বলল, ‘অনি আর দেবা তোমরা দুজন একটু বাইরে যাও তো। আমি একটু সাজুগুজু করব।‘
‘স্নানের আগে সাজ?’ অবাক হল অনিন্দ্য।
আমরা বেরিয়ে এলাম বাইরে। অনিন্দ্য আবারও একটা সিগারেট দিল আমাকে। ওর জাঙ্গিয়া পড়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে সিগারেট খাওয়ার ছবি তুললাম গোটা দুয়েক।
সিগারেটটা শেষ হওয়ার আগেই বাথরুমের দরজা খুলে গেল।
দরজার ফ্রেমে দাঁড়িয়ে রূপসী। গায়ে একটা বাথরোব। কোমরের কাছে ফিতেটা হাল্কা করে বাঁধা। একটা হাত দিয়ে দরজার ফ্রেমটা ধরেছে, অন্য হাতটা কোমরে। কোমরটা সামান্য বেঁকে দাঁড়িয়ে আছে আমার স্বপ্ন-সাথী।
উফ কি জিনিস মাইরি, মনে মনে বললাম আর ফটাফট নানা এঙ্গেল থেকে ছবি তুলে নিলাম কয়েকটা।
ঠোঁটের একটা ধার একটু কামড়ে ধরে একটা আঙুল দিয়ে অনিন্দ্যকে ডাকছে রূপসী। সেই ছবিও তুললাম।
অনিন্দ্য যত এগোচ্ছে, রূপসী ততই বাথরুমের ভেতরের দিকে চলে যাচ্ছে। বাথ-টাবের ঠিক সামনেটায় গিয়ে রূপসী দাঁড়াল – একটা পা বাথটাবের ওপরে তুলে দিয়ে।
আমি ছবি তুলেই চলেছি, আর নীচে আমার বাঁড়া শক্ত হয়েই চলেছে।

রূপসীর বাথরোবটা হাঁটুর কাছে শেষ হয়ে গেছে। অনিন্দ্য কাছাকাছি গিয়ে দাঁড়াতেই রূপসী দুটো আঙ্গুল দিয়ে বাথরোবের শেষ অংশটা একটু খানি তুলে দিল। স্পষ্ট হচ্ছে ওর মসৃণ থাই।
অনিন্দ্য তখন ওর হাতের নাগালে – বরের বুকের চুলগুলো খামচে ধরে টেনে নিল নিজের দিকে।
অনিন্দ্যর জাঙ্গিয়া পড়া কোমরটা গিয়ে ঠেকল রূপসীর রোবে ঢাকা কোমরে।
আবারও চুম্বন পর্ব। বেশকিছুক্ষণ সেটা চলার পরে রূপসী অনিন্দ্যর দিকে পেছন ঘুরে দাঁড়াল। নিজের কোমরটা দোলাতে লাগল অনিন্দ্যর ঠাটিয়ে ওঠা বাঁড়ার ওপরে।
অনিন্দ্য ওর বউয়ের কানে, গালে, কাঁধে জিভ বুলিয়ে দিচ্ছিল, আর আমি ওদের রমনের ছবি তুলে যাচ্ছিলাম।
একটু পরে অনিন্দ্যর একটা হাত ওর বউয়ের বাথরোবে ঢাকা বুকের ওপরে হাল্কাভাবে ঘোরাঘুরি করতে লাগল, আর অন্য হাত দিয়ে বাথরোবের কোমরে জড়ানো ফিতেটা খুলে দিয়ে ভেতরে ঢুকিয়ে দিল হাতটা।
রূপসী আরামে চোখ বুজে ফেলেছে। একটা হাত নিজের মাথার পেছনে নিয়ে গিয়ে বরের মাথাটা জড়িয়ে ধরেছে। একটা পা তুলে দিয়েছে বাথটাবের ওপরে।
ওর থাই এখন আমার ক্যামেরার লেন্সে আরও বেশী উন্মুক্ত – যেখানে ওর বরের হাতটা ঘুরছে, চাপ দিচ্ছে, দু আঙ্গুলের সুড়সুড়ি দিচ্ছে। রূপসী শিৎকার দিয়ে উঠছে মাঝে মাঝে.. আআআহহহহ অনিইইইই.. মমম ..উউউউ
রূপসীর কোমর নাড়ানো কিন্তু বন্ধ হয় নি।
আমি একটু লো এঙ্গেলে কয়েকটা ছবি তুলব বলে বাথরুমের মেঝেতেই বসে পড়লাম। ভাল করে বাথরোবের ভেতরে অনিন্দ্যর যে হাতটা ঘোরাঘুরি করছিল, সেই জায়গাটায় জুম ইন করে বেশ কিছু ছবি তুললাম।
কিন্তু নাহ.. যেটা দেখার আশা করছিলাম, সেটা এখনও দেখা গেল না।
রূপসী একহাত দিয়ে বাথটাবের কলটা চালিয়ে দিল। জল ভরতে লাগল টাবে। মিনিট কয়েক পরে অনিন্দ্যর কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে রূপসী টাবের জলে পা ভিজিয়ে দাঁড়াল।
তার মধ্যেই একবার আমার দিকে তাকিয়ে নিয়েছে রূপসী। চোখে দুষ্টুমির হাসি। আমার জাঙ্গিয়া ভিজে যাওয়াটা আর বোধহয় আটকানো গেল না আজকে। বিকেল থেকে ডবল জাঙ্গিয়া পড়ে বেরতে হবে, নাহলে যেকোনও সময়ে প্যান্টের সামনেটা ভেজা অবস্থায় রিসোর্টের রাস্তা দিয়ে হাঁটাহাঁটি করতে হবে। আর সদ্যবিবাহিতরা সেটা দেখে হাসাহাসি করবে।
সেসব ভাবতে ভাবতেই অনিন্দ্যকে বাথটাবের জলে বসিয়ে দিয়েছে রূপসী। তারপরে সে নিজে বরের দুই পায়ের ফাঁকে বসেছে। ওর গায়ে তখনও ফিতে খোলা বাথরোব, কিন্তু সেটা ওর শরীরটাকে তখনও পর্যন্ত ঢেকেই রেখেছিল।
বাথরোবের নীচের অংশটা জলের তলায়, কোমর অবধি ভিজে গেছে সেটা।
ওরা দুজন নিজেদের খেলায় মেতে উঠল, আমি নিজেকে শান্ত রাখার আপ্রাণ চেষ্টার মধ্যেই টাকা নিয়ে যে কাজ করতে এসেছি, সেটা করতে থাকলাম।
[+] 6 users Like Fardin ahamed's post
Like Reply
#17
উত্তমদার লেখাগুলো ফাটাফাটি ছিল !!
[+] 3 users Like ddey333's post
Like Reply
#18
(07-11-2022, 10:57 AM)ddey333 Wrote: উত্তমদার লেখাগুলো ফাটাফাটি ছিল !!

সহমত   happy
[+] 2 users Like Fardin ahamed's post
Like Reply
#19
আরো বড়ো করে দিতে পারতেন।
[+] 2 users Like Arpon Saha's post
Like Reply
#20
আমি বেশ সাহসী হয়ে উঠে লাগলাম ওদের দুজনের সঙ্গেই। বাথটাবের বেশ কাছাকাছি চলে এসেছি ছবি তোলার জন্য। ওদের দুজনের সেদিকে খেয়াল আছে কী না জানি না, তবে ওরা নিজেদের কাজেই ব্যস্ত – এটা আমি দেখতে পাচ্ছিলাম ক্যামেরার লেন্স দিয়ে।
রূপসী ওর মসৃণ পা দুটে একটু ফাঁক করে দিয়েছে, যদিও ওর উরুসন্ধি তখনও ভেজা বাথরোবেই ঢাকা – জলের মধ্যে। তবে ওর বাথরোবের ঢাকা বুকের ওপরে ঘুরছে অনিন্দ্যর দুটো হাত, অল্প অল্প চাপ পড়ছে সেখানে। রূপসী মাথাটা একটু বেঁকিয়ে এক হাতে বরের মাথাটা ধরে তার মুখের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে দিয়ে চুষে চলেছে বরের জিভটা। আস্তে আস্তে রূপসীর ফিতে খোলা বাথরোবের ভেতরে একটা হাত ঢুকিয়ে দিল অনিন্দ্য। আমার ক্যামেরায় ছবি উঠেই চলেছে।
এখন অনিন্দ্যর হাতের মুভমেন্টটা দেখে মনে হচ্ছিল রূপসীর ডানদিকের স্তনবৃন্তের চারিধারে যেন ওর আঙুলগুলো ঘুরছে আর মাঝে মাঝে নিপলটাকে আঙ্গুল দিয়ে চেপে গর্ত করে দিচ্ছে। বেশ কিছুক্ষণ একটা নিয়ে খেলার পরে সে অন্য হাতটাও বাথরোবের ভেতরে প্রবেশ করালো, তবে এবার বুকের মধ্যে না, পেটের কাছটায়।
আর তখনই প্রথম রূপসীর পেটের ত্বক দেখা গেল আমার ক্যামেরায় – ওর গভীর নাভিটা আমার ক্যামেরার ভিউফাইন্ডারের ঠিক মাঝামাঝি।
অনিন্দ্য নাভির চারপাশটা একটা হাত দিয়ে চেপে ধরে তারপরে শুধু দুটো আঙ্গুল নাভির চারদিকে বোলাতে শুরু করল।
আর অনিন্দ্য বউয়ের পেটের কাছে বাথরোবটা নাড়াচাড়া করার ফলে মিনিট খানেকের মধ্যেই সরে গেল পোষাকের আড়ালে লুকিয়ে রাখার মতো রূপসীর শেষ অঙ্গটাও।
বাথটাবের জলের নীচে ফুটে উঠল রূপসীর গুদ।
যতটা বোঝা যাচ্ছে জলের তলা থেকে, তাতে বুঝলাম, ট্রিম করে রেখেছে ওর পিউবিক হেয়ার।
অনিন্দ্যর হাতটা নাভির কাছ থেকে খেলতে খেলতে ধীরে ধীরে সেদিকেই এগোচ্ছে। বাড়ছে রূপসীর শিৎকার, আর আমার বাঁড়ার সাইজ।
অনিন্দ্য যখন শেষমেশ আঙ্গুল ছোঁয়ালো বউয়ের গুদে, তখন রূপসী আর শুধু শীৎকারে সীমাবদ্ধ রইল না, সে আআআআহহহহহ করে চেঁচিয়ে উঠল আর নিজের পা দুটো তুলে দিল আরও ফাঁক করে – বাথটাবের কিনারার ওপরে।
পটাপট ছবি তুলে নিলাম বেশ কয়েকটা – সামনে থেকে আর সাইড থেকেও। রূপসী চোখের কোন দিয়ে আমার দিকে বার কয়েক তাকাল, কিন্তু তার আচরণে কোনও বদল এল না বা লজ্জা পেল বলেও তো মনে হল না।
আমি যখন আবারও বাথটাবের জলের মধ্যে একটা পা নামিয়ে দিয়ে ছবি তুলছি, তখন রূপসী উল্টো দিকে ঘুরে গিয়ে ওর বরের লোমশ বুকে চুমু খেতে লাগল।
রূপসীর সামনের আবরণ পুরোপুরি সরে গিয়েছিল, কিন্তু ও জলের মধ্যে উপুড় হয়ে শুয়ে পড়ে বরকে আদর করার ফলে পেছন দিকটা ঢাকাই ছিল, তবে ভিজে গিয়েছিল ওর বাথরোবের নীচের দিকটা।
জলের মধ্যে শুয়ে পড়ে বরকে আদর করছিল রূপসী। সামনের দিকটা খুলে থাকায় ওর ভেজা মাই, পেট অনিন্দ্যর গায়ে লেপ্টে রয়েছে। বরের নিপলদুটো চটকাতে চটকাতে ওকে আরও উত্তেজিত করে তুলছিল রূপসী।
তারপরে বলল, ‘তুমি উপুর হয়ে যাও তো সোনা – হাঁটু আর কনুইতে ভর রেখে.. ডগি স্টাইলের মতো।
বাথটাবের ছোট পরিসরে অনিন্দ্য বেশ কসরৎ করে উপুর হয়ে কুকুরের মতো পজিশন নিল আর রূপসী মাথাটা নীচু করে বরের দুই পায়ের মাঝখান দিয়ে হাত গলিয়ে চেপে ধরল অনিন্দ্যর বীচিদুটো।
‘ডান পা টা টাবের দেওয়ালে তুলে দাও না, ভাল করে ধরতে পারব তোমার বলস দুটো,’ বলল রূপসী।
আমি ছবি তো তুলে চলেছি, তবে বুঝতে পারছি জাঙ্গিয়া আর প্যান্টের আড়াল থেকে ঠেলে উঠে দাঁড়িয়েছে আমার বাঁড়া। সেই তাঁবুর মাথাটা যে কিছুটা ভিজে গেছে, সেটাও টের পাচ্ছি বেশ।
অনিন্দ্য তার একটা পা বাথটাবের দেওয়ালের ওপরে তুলে দেওয়াতে রূপসী এবার বাথটাবের ওপরেই পুরোপুরি উপুর হয়ে শুয়ে পড়ে অনিন্দ্যর পায়ের মাঝে ঢুকে গেল – সামনের দিকে খাড়া হয়ে থাকা বরের বাঁড়াটা টেনে নিয়ে এল। মাথাটা একটু উঁচু করে অনিন্দ্যর ভীষণভাবে ঠাটিয়ে ওঠার বাঁড়ার মাথার চামড়াটা একটু নামিয়ে নিয়ে জিভ ছোঁয়াল মুন্ডিটাতে।

অনিন্দ্য আহহহ উউউউউফফফফফফ ওহ সোনা, কি করছ মনি.. বলে চেঁচিয়ে উঠছে।
ওদের তো বোঝা উচিত যে আরেকটা লোক রয়েছে সামনে, তোদের এই অবস্থা হলে সেই লোকটা কী অবস্থা তোরা কেউ ভাববি না?
ছবি তুলতে তুলতে এটাই ভাবছিলাম। কিন্তু কী করে যেন কথাটা রূপসীর কানে গেল।
সে বরের বাঁড়ার মুন্ডিটা থেকে জিভ একটু সরিয়ে নিয়ে আমার দিকে মুখ ফেরাল।
‘কী দেবা, তোমার প্যান্টটা তো এবার ফেটেই যাবে মনে হচ্ছে আমাদের কীর্তি দেখে!’ বলে একটা ফিচেল হাসি দিল।
তারপর বরকে বলল, ‘দেখ সোনা, দেবার কী অবস্থা!’
অনিন্দ্য নিজের ওইরকম সুখের মুহুর্তেও পেছনে ঘুরে আমার দিকে তাকাল। তারপর হেসে বলল, ‘আমরা যা শুরু করেছি, তাতে দেবা কী আর করবে, বেচারা। তুই বরঞ্চ প্যান্ট আর জাঙ্গিয়া খুলে একটা তোয়ালে পড়ে আয় রে।‘
অনিন্দ্য আর রূপসীর কথা এখন শুনেই চলতে হবে আমাকে। তাই ক্যামেরা নিয়ে বাথরুমের বাইরে এলাম, সঙ্গে একটা বড় তোয়ালে নিয়ে।
ক্লোসেটে লাগানো আয়নার সামনে দাঁড়িয়ে প্যান্ট আর জাঙ্গিয়াটা কোনওমতে তাড়াতাড়ি নামিয়ে দিতেই মুক্ত বিহঙ্গের মতো বেরিয়ে এল আবার বাঁড়াটা। ও আর কতক্ষণ নিজের কন্ট্রোলে থাকবে, কে জানে। তবে ওদিকে কী হচ্ছে, তা বেশি মিস করতে চাইছিলাম না, তাই তাড়াতাড়ি সঙ্গে থাকা তোয়ালেটা কোমরে ভাল করে জড়িয়ে নিলাম।
সামনে এতক্ষণ বিস্কুট রঙের তাঁবু ছিল (আমি ওই রঙের ট্রাউজার পড়ে ছিলাম), সেটা এখন সাদা রঙের তাঁবুতে পরিণত হয়ে গেল। আমি ক্যামেরা হাতে আবার বাথরুমের দিকে গেলাম, ঢোকার আগে দুবার নক করে নিলাম – এটাই ভদ্রতা!
‘আবার নক করার কী আছে বাল?’ রূপসীর গলা পেলাম। আওয়াজ শুনে মনে হল ওর মুখে যেন কিছু একটা রয়েছে!
ভেতরে ঢুকেই দেখতে পেলাম ওর মুখে আসলে কী জিনিষ ছিল!
অনিন্দ্য এক পা বাথটাবের দেওয়ালে তুলে দিয়েছে, দু হাত দিয়ে চেপে রয়েছে সামনে থাকা বাথটাবের কলগুলো, আর ওর নীচে ঢুকে পড়ে উপুর হয়ে বরের বাঁড়া চুষে চলেছে রূপসী। ওর একটা হাত ব্যস্ত বরের বীচিদুটো পালা করে টিপে দিতে আর অন্য হাতটা অনিন্দ্যর পাছায়, কোমরে ঘষছে ধীরে ধীরে।
অনিন্দ্য বেচারি কিছুই না করতে পেরে শুধু উউউমমম আআ, ওওওহহহ ফাক.. কী করছ সোনাআআআ – এসব বলে চলেছে।
আর কিছু করতে পারছি না আমিও – বাথরুমের ভেতরে উপস্থিত আরেক পুরুষ।
বাথটাবের কলগুলো এখন বন্ধ করে দিয়েছে ওরা। প্রায় আধাআধি জল ভরে গেছে। রূপসী জলের মধ্যেই দুই হাঁটুতে ভর দিয়ে বসল। আমার দিকে তাকিয়ে চোখের ইশারায় বলল বরের বাঁড়া চোষার ছবিগুলো আরেকটু কাছ থেকে তুলতে। আমি ওদের দিকে আরও একটু এগিয়ে গেলাম, তবে আমি সেফ ডিসট্যান্সে থেকেই জুম ইন করে শুধুই রূপসীর জিভ, ঠোঁট আর অনিন্দ্যর বাঁড়াটাকে ফ্রেমে ধরলাম।
রূপসীর গায়ে লেপ্টে রয়েছে ওর বাথরোবটা, আর জলের ভিজে থাকায় ওর পাছার খাঁজটা স্পষ্টই বোঝা যাচ্ছে। তুললাম সেই দৃশ্যের কয়েকটা ছবি। ও বোধহয় লক্ষ করছে যে আমি কী ছবি তুলছি। নিজের কোমরটা জলের মধ্যেই একটু বেশী নড়াচড়া করাতে লাগল রূপসী। আমি যদিও ওর পেছন দিকে, তবুও কোমর নাড়ানোটা একটু অন্যরকম লাগল। নারীচরিত্র বোঝে কার সাধ্য!
‘উফফফ আর কতক্ষণ চুষবে সোনা!! ছাড় আমাকে করতে দাও প্লিজ,’ কাতর কন্ঠে বলল অনিন্দ্য।
রূপসী মুখে বরের বাঁড়াটা নিয়েই ‘উঁহু’ বলল। আবেদন নাকচ হয়ে যাওয়ায় অনিন্দ্যর যে খুব মন খারাপ হল বলে তো মনে হয় না!

নিজের কোমরটা জলে ভাসিয়ে একটু ওঠা নামা করাল রূপসী আর ওর পাছার ওপর থেকে বাথরোবটা ভেসে গিয়ে সরে গেল খানিকটা। ক্যামেরায় ধরা পড়ল এক পারফেক্ট রাউন্ড শেপের পাছা। এই প্রথম ওর শরীরের কোনও যৌনাঙ্গ দর্শন হল আমার।
আমি ছবি তুলতে তুলতেই দেখতে পেলাম রূপসী বরের বাঁড়া চুষতে চুষতেই সামান্য আড়চোখে আমার দিকে তাকাল।
কী চায় এই মেয়েটা? একজনকে সশরীরে আরেকজনকে সামনে রেখে মানসিক সম্ভোগ করছে না কি রূপসী? আমার অবস্থা এঞ্জয় করছে, একই সঙ্গে বরের শরীরটা চেটেপুটে খাচ্ছে?
নিজের পশ্চাদ্দেশ যে আঢাকা, সেটা কি আর নিজে বুঝছে না ও? তবুও বাথরোবটা দিয়ে সেটা ঢাকার কোনও চেষ্টাই নেই রূপসীর। উল্টে সে নিজের কোমরটাকে একটু একটু করে নাড়াতে লাগল। আমি আবারও ছবি তুললাম কয়েকটা।
অনিন্দ্য আবারও অ্যাপ্লিকেশন জমা দিল বউয়ের কাছে।
‘এবার ছাড় সোনা, যা করছ যে কোনওসেকেন্ডে বেরিয়ে যাবে কিন্তু। প্রথমবারটা এভাবেই নষ্ট করবে?’
রূপসী আবারও বরের কথা ফেলে তো দিলই, বরঞ্চ চোষার বদলে এবার বরের বাঁড়াটা এক হাতে ধরে টানাহ্যাঁচড়া শুরু করল।
অনিন্দ্যর বাঁড়ার মাথাটা একবার জলে টাচ করছে, আবার ওপরে উঠে যাচ্ছে। আর এদিকে আমার বাঁড়া নব্বই ডিগ্রিরও বেশী উঠে উর্দ্ধগগনে বাজে মাদল করছে।
রূপসী খোলা পাছাটা আমার চোখের সামনে দুলিয়ে চলেছিল, ওর বর আমাদের দিকে পেছন ফিরে ছিল, তাই সে জিগ্যেস করল, ‘দেবা দেখছিস তো কী করছে, মাইরি.. তুই বল না একটু প্লিজ.. নতুন অ্যাঙেলে ছবি তুলতে হবে না তোকে? এক জিনিষ আর কত তুলবি?’
আমি হিহি করে হাসলাম একটু, ‘বউদি কি আর আমার কথা শুনবেন?’
কথাটা রূপসী বউদি ঠিকই শুনলেন, কিন্তু এরপর যেটা করলেন, তার জন্য মানসিক, শারীরিক কোনও প্রস্তুতিই ছিল না আমার।
আমি ওদের পেছন দিকে ছিলাম। রূপসী একটা পা সটান তুলে দিয়ে আঙ্গুল দিয়ে আমার তাঁবুর মাথাটা ছুঁয়ে দিল। সরাসরি আমার চোখের দিকেই তাকিয়ে বলল, ‘আমরা দুজন ন্যুড আর দেবা কেন তোয়ালে পড়ে থাকবে অনি?’
অনিন্দ্য আমার দিকে চোখ ফেরাল, ‘হ্যাঁ, তাই তো, এটা তো ফেয়ার না। তুই-ও টাওয়েলটা খুলে ফেল।‘
বরের মুখ থেকে কথাটা খসতে না খসতেই বাথটাব থেকে আবারও একটা পা তুলে সেটা দিয়ে আমার তোয়ালে জড়ানো কোমরটা ঘষে দিল রূপসী।
রূপসী কেন এটা করল, সেটা অনেক দিন পরে অনিন্দ্য আমাকে বলেছিল – সম্পূর্ণ এক অন্য প্রেক্ষাপটে – বউয়ের কাছ থেকে অনেক দূরে বসে।
আমাকে খুব বেশী কিছু করতে হল না, রূপসীর পায়ের কল্যানে অচিরেই আমার কোমর থেকে তোয়ালে খসে পড়ল। রূপসীর চোখ জ্বলজ্বল করছিল আমার ঠাটানো বাঁড়াটা দেখে।
বরের বাঁড়াটা ধরে খিঁচতে খিঁচতেই তার নজর পড়েছিল আমার বাঁড়ার দিকেও। ঠোঁটের একটা কোন দাঁত দিয়ে কামড়ে ধরে এদিকেই তাকিয়ে থাকল সে। ওর চোখদুটো একটু ছোট হয়ে যেন আরও বেশী কামুক দেখাতে লাগল ওকে।
হঠাৎই একটা কামড় বসালো বরের পাছায়।আআআহহহহ করে উঠল অনিন্দ্য।
রূপসীর চোখ আমার দিকে তখনও, মানে আমার ধনের দিকে। একবার জিভ দিয়ে নিজের ঠোঁটটা চেটে নিল সামান্য। তারপর কোমরটা দোলাতে লাগল – যেন আমাকে দেখানোর জন্যই।
আর তার কয়েক সেকেন্ডের মধ্যেই ওহহহহ আআ ওহ ফাক.. করে উঠল অনিন্দ্য.. বাথটাবের মধ্যেই বীর্যস্খালন করল ও।
ওর গোটা শরীরটা হাপড়ের মতো ওঠা নামা করছে, কিন্তু সেদিকে ওর বউয়ের খেয়াল নেই। সে দুই হাতে বরের বীর্ষ মেখে আমার বাঁড়ার দিকে তাকিয়ে ছিল।
অনিন্দ্য বলল, ‘দিলে তো প্রথমবার ফেলে.. ভেবেছিলাম প্রথমটা ভেতরে ইজ্যাকুলেট করব, শালা লিটারেলি জলে গেল’।
বলে হাসতে হাসতে পিছন ঘুরতে দেখল ওর ভাড়া করে আনা ফটোগ্রাফার ধন ঠাটিয়ে বাথটাবের ধারে বসে আছে, আর ওর সদ্য বিয়ে করা বউ একটা পা দিয়ে সেই ফটোগ্রাফারের বাঁড়ায় পায়ের আঙুল ছোঁয়াচ্ছে।
‘উফফ কী সিন মাইরি.. বিয়ে করে খরচ করে হানিমুনে এলাম আমি আর দেবা ফোকটে পেয়ে যাচ্ছিস.. হাহাহাহা,’

আমি তখন আর কথা বলার অবস্থায় নেই।
অনিন্দ্য আবারও বলল, ‘আমার তো হয়ে গেল, এবার তুমি বাথটাবের ধারটায় বসো। লেট মি লীক ইউ বেবি।‘
রূপসী এবার বাথটাবের জলের মধ্যে থেকে উঠে দাঁড়াল। বাথরোবের সামনের দিকটা তখন পুরো খোলা। পশ্চাৎ দর্শনের পরে এবার অগ্র দর্শনও হল আমার।
আমি আর নিজেকে কতক্ষণ কন্ট্রোলে রাখতে পারব জানি না।
বাথটাবের দেওয়ালে দুটো পা ছড়িয়ে বসল রূপসী। আমি ছবি তোলার নতুন সাবজেক্ট পেয়ে গেলাম। আমার সেই রাতের স্বপ্নের নগ্নিকাকে সত্যিই এবার নগ্ন দেখছি চোখের সামনে, আর যেটা কল্পনাও করি নি, যে আমি নিজেও ন্যাংটো তার আর তার বরের সামনে।
পাছার কথা তো আগেই বলেছি – এক্কেবারে যেন গ্লোব। আর এখন দেখলাম ওর মাইদুটোও সুডৌল – গোল। অ্যারোলাদুটো ঘণ খয়েরি – আর বেশ অনেকটা জায়গা জুড়ে রয়েছে সেদুটো। অ্যারোলার মাঝে বেশ বড়োসড়ো কিসমিসের সাইজের নিপলদুটো – যে দুটো এখন অনিন্দ্যর দুই হাতের দুই-দুই চার আঙুলে নিষ্পেষিত হচ্ছে খুব ধীরে ধীরে। রূপসী ওর বরের মাথাটা টেনে নিল নিজের কোমরের নীচে – ট্রিম করা পিউবিক হেয়ারের মাঝে।
ঠাটানো ধন নিয়ে যে বসে এই সীন দেখে একটু আরাম করব, তার উপায় নেই। নতুন পজিশন, আমাকে অনেক ছবি তুলতে হবে। আমি এদিক সেদিক ঘুরে, কখনও বসে, কখনও দাঁড়িয়ে ছবি তুলছি – আর আমার শরীর থেকে বেশ কিছুটা আগে আগে ঘোরাঘুরি করছে আমার বাঁড়াটা – পথপ্রদর্শকের মতো।
অনিন্দ্য মন আর জিভ দিয়ে বউয়ের গুদ চুষে চলেছে জলের মধ্যে বসে। ওর মাথাটা নিজের দিকে আরও টেনে নিচ্ছে রূপসী। কিন্তু তার চোখ যে আমার দিকে, সেটা বেশ কিছুক্ষণ পরে খেয়াল করলাম ওর মুখে অভিব্যক্তির ছবি তুলতে গিয়ে।
চোখদুটো আধা খোলা – নিজেই নিজের ঠোঁট কামরাচ্ছে আর মাঝে মাঝে মাথাটা পেছনের দিকে হেলিয়ে ধরছে।
একটা ছবি তোলার জন্য আমি ওদের বেশ কাছে চলে গিয়েছিলাম, তখনই ছড়িয়ে রাখা একটা পা আমার দিকে বাড়িয়ে দিল রূপসী।
আগের দুবার পায়ের আঙুল দিয়ে শুধু ছুঁয়ে দিয়েছিল, কিন্তু এবার বর নীচের দিকে ব্যস্ত থাকার সুযোগে আমার বাঁড়া থেকে পায়ের আঙুলগুলো আর সরালো না রূপসী, বরঞ্চ ধীরে ধীরে ডলতে শুরু করল।
বীচিদুটো কখনও ডলছে, আবার কখনও দুটো আঙুল গোটা বাঁড়াটায় বুলিয়ে দিচ্ছে, আবার কখনও লাল মুন্ডিটাতে আঙুল ঘষছে।
আমি বাথটাবের আরও কাছে এগিয়ে গেলাম ছবি তোলার জন্য। ঠিক যেখানে অনিন্দ্যর জিভটা ভেতরে ঢুকে গোল হয়ে ঘুরছ, সেই জায়গটার ক্লোজআপ ছবি নেওয়ার জন্য রূপসীর শরীরের বেশ কাছেই যেতে হল আমাকে – যেন না হলে ভাল করে ওদের রমনের ডকুমেন্টাশনটা হবে না!!!
কাছে যেতেই বরের মাথা চেপে ধরে রাখা একটা হাত তুলে আনল রূপসী আর সেটা বরের মাথা থেকে এসে উঠল আমার বাঁড়ার মাথায়।

অনিন্দ্য দেখতে পাচ্ছে না ওর নতুন বিয়ে করা বউয়ের কান্ড কারখানা। সে একমনে রূপসীর ট্রিম করা গুদের চারদিকে জিভ বুলিয়ে দিচ্ছে আর গুদের ঠিক নিচে আঙুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছে। রূপসীর আধা বন্ধ চোখ আর কয়েকটা আঙুল আমার বাঁড়ার দিকে।
ওই অবস্থাতেই আমি কয়েকটা ছবি তুলে নিলাম – যাতে রূপসীর হাতটা কী কাজে ব্যস্ত, সেটা দেখা না যায়। ওর ঘণ খয়েরী বড় বড় অ্যারোলা আর নিপলের কয়েকটা ক্লোজ আপ নেওয়ার জন্য বেশ কিছুটা কাছে চলে গিয়েছিলাম, আমার ঘন হয়ে আসা নিশ্বাস বোধহয় ওর বুকে লাগছিল।
পর পর কয়েকটা শট নেওয়া হলে সে নিজেই আমার মাথাটা টেনে নিল নিজের বুকে। জিভ দিয়ে একটা হাল্কা ছোঁয়া দিয়ে সরে এলাম – বেশী লোভ করতে নেই!
আমি বেশ বুঝতে পারছি, যে কোনও মুহুর্তে আমার সামনে উবু হয়ে বসে থাকা অনিন্দ্যর পিঠে ছিটকে গিয়ে পড়বে আমার বীর্য!
মাথাটা সরিয়ে নিতে দেখে রূপসী আমার বাঁড়াটা যেন আরও জোরে চেপে ধরল। প্রথমে যা ছিল ওর আঙুলের ছোঁয়া, তা এখন, কাঁচা বাংলায় বললে, ‘খপ করে বীচি টিপে ধরা।‘
আমি যে অন্য কোনও অ্যাঙ্গেল থেকে ওদের জলকেলির ছবি তুলব, তার উপায় নেই! মহা আতান্তরে পড়লাম। একদিকে ছবি তোলার কাজ, অন্য দিকে ইন্দ্রিয় সুখের হাতছানি।
রূপসীর গুদের চারদিকে জিভ আর আঙুল বুলিয়ে দিতে দিতে অনিন্দ্য যখন জিভের ডগাটা সামান্য চাপ দিয়ে ভেতরে প্রবেশ করালো, রূপসীর মুখ দিয়ে একটা শিৎকার বেরিয়ে এল আর ও আমার বীচিটা আরও জোরে চেপে ধরল।
নিজেই নিজের ঠোঁটটা কামড়ে ধরে বাথটাবের ধারে বসে রয়েছে রূপসী। নীচে ওর স্বামী আর হাতের নাগালে আমি।
তার মধ্যেও কয়েকটা ছবি তুলছিলাম অনিন্দ্যর জিভের। সেটা ততক্ষণে রূপসীর ভেতরে বেশ কিছুটা প্রবেশ করে গেছে। অনিন্দ্যর মাথাটা একটু আগুপিছু করছে কখনও, আবার কখনও গোল করে ঘোরাচ্ছে। আমি বুঝলাম ওর জিভটাও সেই তালে তালেই ঘুরছে রূপসীর গুদের ভেতরে।
আর সেই আরামে রূপসী কঁকিয়ে কঁকিয়ে উঠছে।
কিছুক্ষণ পরে অনিন্দ্য জিভের সঙ্গেই নিজের দুটো আঙুলও চেপে ঢুকিয়ে দিল বউয়ের গুদে।
এদিকে তার বউ তখন আমারটা ধরে বেশ জোরে জোরে নাড়াচাড়া শুরু করেছে – কিন্তু আমি নিজে নড়াচড়া করতে পারছি না – ওর হাতের নাগাল থেকে বেরিয়ে যাব তো তাহলে।
অনিন্দ্যর অন্য হাতটা তখন রূপসীর বুকের ওপর থেকে নেমে এসে কখনও নাভির চারদিকে ঘুরছে, কখনও আবার ক্লিটে চিমটি কেটে দিচ্ছে।
হঠাৎই ভীষণ জোরে জোরে শীৎকার দিতে লাগল রূপসী। আমার মনে হল ওর বোধহয় অর্গ্যাজম হবে এবার।
অনিন্দ্যর হাতের আঙুলগুলোও পচ পচ শব্দ করে ঢুকতে বেরতে লাগল। আর সেই শব্দে অনিন্দ্য শুনতে পেল না যে আমার বাঁড়াটাও তখন এত জোরে জোরে খিঁচতে শুরু করেছে রূপসী, যে সেখান থেকে পচ পচ, থপ থপ শব্দ বেরচ্ছে।
এই অবস্থাতে একটাই মাত্র ছবি তুলতে পেরেছিলাম কাঁপা কাঁপা হাতে।
পরে ছবিগুলো দেখার সময়ে অনিন্দ্য জিগ্যেস করেছিল, ‘হ্যাঁ রে দেবা, রূপসীর হাতটা কোথায় ছিল রে? কিছু একটা ধরে আছে যেন মনে হচ্ছে!’
‘হতে পারে বৌদি হয়তো হাতটা তুলছিলেন ওপরের দিকে, সেই সময়েই ক্লিক করেছিলাম,’ জবাব দিয়েছিলাম আমি।
বহুদিন পরে, অনিন্দ্য আমার দোকানে যেদিন এসে অনেক অনেক কথা বলেছিল, তখন সত্যি ঘটনাটা জানিয়েছিলাম আমি। ক্ষমাও চেয়ে নিয়েছিলাম ওর কাছে সেদিন মিথ্যা বলার জন্য।
কাঁপা হাতে ছবিটা তোলার সেকেন্ড দশেকের মধ্যেই রূপসীর অর্গ্যাজম আর আমার বীর্যস্খালন প্রায় একই সঙ্গে হয়েছিল। ভাগ্যিস আমার বাঁড়া থেকে মাল ছিটকে গিয়ে অনিন্দ্যর পিঠে পড়ে নি! সে একটা দৃশ্য হতো বটে!!
তবে সেটা গিয়ে পড়েছিল রূপসীর পায়ে। ও খেয়ালও করেছিল, আর আমার বাঁড়া ছেড়ে দেওয়ার সময়ে এক আঙুলে কিছুটা তুলে নিয়ে জিভেও ছুঁইয়েছিল ও।

পরিস্থিতি একটু শান্ত হওয়ার পরে অনিন্দ্য আমার দিকে তাকিয়ে হেসে বলেছিল, ‘কী রে দেবা – তোরও হয়ে গেল নাকি আমাদের দেখে?’
‘হবে না? ও-ও তো পু-রু-ষ মানুষ!’ হেসে বলেছিল রূপসী। ওর চোখে তখনও কামের ছোঁয়া।
সেটা ফ্রেমবন্দি করেছিলাম আমি।
আমি বাঁড়াটাকে ধুয়ে নিয়ে তোয়ালে পড়ে নিয়েছিলাম। তারপর বলেছিলাম, ‘এখন কি আর কোনও ছবি তুলতে হবে? আমি কি স্নানটান করে আসব?’
‘হ্যাঁ তুই যা এখন। রেডি হয়ে আসিস ডাইনিং রুমে,’ জবাব দিয়েছিল রূপসী – আমার জীবনের প্রথম দেখা নগ্ন নারী।
জামা প্যান্ট পড়ে নিজের রুমে ফিরে গিয়ে স্নান করে একটু বিশ্রাম করে তারপরে খেতে গিয়েছিলাম। ওরা দুজনেই বলেছিল যে দুপুরে আর আমাকে প্রয়োজন নেই। ঘুমিয়ে উঠে যেন বিকেল বিকেল চলে যাই ওদের ঘরে।
বিকেল থেকে সন্ধ্যে পর্যন্ত বীচে কাটিয়ে তারপরে বীচ পার্টিতে মদ খেয়ে নাচানাচি করেছিল ওরা দুজনে। সেসব ছবি তুলেছিলাম আমি।
তারমধ্যে রূপসী ফাঁক পেয়ে আমাকে মিচকি হেসে বলে গিয়েছিল, ‘রাতে কিন্তু নীচে ডবল জাঙ্গিয়া পড়িস না আবার। তোকে দুপুরের মতো সব খুলেই ফেলতে হবে আমাদের দেখে!’
আমি মনে মনে প্রমাদ গণেছিলাম।
এমনিতেই রাতে যে কী করবে, জানি। সেখানে হাজির থাকাটাই একটা অদ্ভূত ব্যাপার। তারপর আবার রূপসীর এই কথা!

বীচেই দেখছিলাম হানিমুন করতে আসা আরেকটি নববিবাহিতার সঙ্গে রূপসী গল্প করছিল। মেয়েটি রূপসীর থেকে বেশ কিছুটা ছোট বলেই মনে হল। দিনের বেলাতেও দেখেছিলাম, হাত ভর্তি চুড়ি পরে বরের হাত জড়িয়ে ধরে ঘুরছিল রিসর্টে। অবাঙালীই মনে হল। দিনের বেলা মেয়েটার স্কার্টটা একটু বড় ছিল, এখন খুব ছোট একটা শর্টস আর হাতকাটা গেঞ্জি পড়েছে। ওর বর দেখলাম একটু দূরে বসে বিয়ার খাচ্ছে।
আমি আর অনিন্দ্য-ও বিয়ার খাচ্ছিলাম, টুকটাক ছবি তুলছিলাম।
ওকে জিগ্যেস করলাম, ‘বস, তোমাদের প্ল্যানটা বলবে? কতটা কী চাও – কখন আসতে হবে?’
‘বুঝিস নি দুপুরে আমরা কী চাই? যা যা করব সব ছবি তুলবে শালা তুমি,’ গলায় আরেক ঢোঁক বিয়ার ঢেলে জবাব দিল অনিন্দ্য।
‘ধুর বোকাচোদা!’ বলেই অনিন্দ্য চুপ করে গেল। রূপসী ওকে ডাকছিল।
দুজনে একটু দূরে দাঁড়িয়ে কী কথা বলল, শুনতে পাই নি। তবে একটু পরে অনিন্দ্য আমার কাছে এসে বসল, একটু পরেই রূপসীও।
‘শোন দেবা,’ আমি তাকালাম অনিন্দ্যর দিকে।
‘রূপসীর সঙ্গে একটা মেয়ে কথা বলছিল না? ওরা হিমাচল থেকে এসেছে। ওকে জিগ্যেস করেছে যে আমরা হানিমুনে কেন আরেকজন.. মানে তোকে নিয়ে এসেছি। আর তোর কাছে ক্যামেরা ব্যাগ ফ্যাগ দেখে মনে হয়েছে বোধহয় তুই ফটোগ্রাফার,’ এই টুকু বলে থামল অনিন্দ্য।
এবার রূপসী শুরু করল, ‘আমার কাছে জানতে চাইছিল, আমি বলে দিয়েছি যে হানিমুনের ছবি তোলার জন্য নিজেরা ফটোগ্রাফার নিয়ে এসেছে। শুনে বেশ অবাক হল ওরা। জানতে চাইছিল কী কী ছবি তোলাচ্ছি তোকে দিয়ে.. আর কী কী প্ল্যান – এসব। আমার কাছ থেকে সব শুনে বরের সঙ্গে গিয়ে কথা বলছে ও। যদি ওরাও তোকে দিয়ে ছবি তোলাতে চায়, কী করবি তুই?’
আমার হাতে ধরা বিয়ারের ক্যান হাতেই রয়ে গিয়েছিল। আমার মুখ হাঁ হয়ে গিয়েছিল।
একটার সঙ্গে আরেকটা ফাউ!! উফফফ! এতো যা তা হচ্ছে আমার সঙ্গে! তবে তখুনি মনে হল, অনিন্দ্যরা আমাকে খরচ দিয়ে এনেছে – ওরা ছাড়বে কেন!
[+] 4 users Like Fardin ahamed's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)