Thread Rating:
  • 31 Vote(s) - 3.52 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica অল্পসল্প ঝাঁঝের গল্প (সম্পূর্ণ উপন্যাস) _ শ্রী অনঙ্গদেব রসতীর্থ
#1
শুরু:
টানা লকডাউনে চাকরি-বাকরির বাজার খুব খারাপ। অনেকেরই পাকা চাকরি কেঁচে গেছে। গাদা-গাদা ছেলেমেয়ে, ভালো-ভালো পাশ দিয়ে, বাড়ি বসে-বসে, এখন শুধু বাল ছিঁড়ে, আঁটি বাধবার কুটিরশিল্পে হাত পাকাতে বাধ‍্য হচ্ছে।
এমনই এক দুর্দিনে, ফাটা এল, কাটার বাড়িতে, দুপুরে আড্ডা দিতে।
কাটা, আর ফাটা, সেই ল‍্যাংটো বয়স থেকেই বন্ধু। ওরা একসঙ্গে এক ইশকুলে পড়েছে (এবং ইশকুলের পিছনের পাঁচিলের গায়ে পরস্পরের নুনু ধরাধরি করে, হিসি কাটাকাটির খেলাও খেলেছে…), পাড়ার এক ক্লাবে একসাথে ক্রিকেট-ফুটবল খেলেছে (এবং ক্লাবের প্রবীণ কোচ, মোচাদার কচি বোনটাকে একবার বেপাড়ার পার্কে, ঝোপের আড়ালে স্কার্ট কোমড়ের উপর তুলে অন্য একটা ছেলের সঙ্গে সন্ধেবেলায় মশার কামড় খেতে-খেতেও লাগাতে দেখেছে…), পুজোয় একসঙ্গে হোল-নাইট কতো ঠাকুর দেখে বেড়িয়েছে (এমনকি পুজোর সময় একবার দু'জনে একসঙ্গে মিলে একটা রেন্ডিকে ভাড়া করে, সামনে ও পিছনে পালা করে লাগিয়েওছে!)।
তাই ওরা যাকে বলে, অভিন্ন-হৃদয় (মতান্তরে, অভিন্ন-বাঁড়ার) বন্ধু।
হায়ার এডুকেশন নিয়ে পড়বার সময় দুই বন্ধুর স্ট্রিম আলাদা হয়ে যায় ঠিকই, কিন্তু ওদের বন্ধুত্বটা এখনও পাঁয়ের ফাঁকের জোড়া বিচির মতোই অটুট রয়ে গিয়েছে।
কাটা ইঞ্জিনিয়ার নিয়ে পড়েছে; ইনফরমেশন টেকনোলজি।
আর ফাটা আর্সের লাইনে এমএ পর্যন্ত গড়িয়েছে। বিশ্ববিদ্যালয়ে ওর বিষয় ছিল, মাস কমিউনিকেশন।
কাটা ক‍্যাম্পাসিংয়ে একটা ভালো জব সিকিওর করেও, এই লকডাউনের বাজারে সেটাকে ভাঙা বরাতের জন্যই খুইয়েছে। আর ফাটাও মুম্বাইতে একটা বড়ো প্রোডাকশন হাউজ়ে অ্যাসিসটেন্ট স্ক্রিপ্ট রাইটারের ডাক পেয়েও, শেষ পর্যন্ত আর যেতে পারেনি। বিগ-বাজেট ফিল্মের প্রোজেক্টটাই এই ডামাডোলের বাজারে, বেমালুম ক‍্যানসেল হয়ে গিয়েছে।
তাই সেদিন দুই বন্ধু দুপুরবেলায় একসঙ্গে হয়ে, ল‍্যাপটপে একটা সফ্ট দেশি পানু চালিয়ে দিয়ে, হালকা-হালকা বিয়ারের বোতলে চুমুক মারছিল, আর মনের দুঃখে বারমুডার দড়ি আলগা করে, প‍্যান্টের ভিতর পোষা ইঁদুর দুটোকে, আবার বাঘ বানিয়ে তোলবার জন্য, আস্তে-ধীরে ঘষাঘষি করছিল।
এমন সময় কাটা বলল: "ধুর বাল, এগুলো কোনও পানু হল? এতে তো বাঁড়া হাফ ইঞ্চিও খাড়া হচ্ছে না বে। যেমন রদ্দি-মার্কা মেয়েগুলো, তেমনই ফালতু ক‍্যামেরার কাজ।
কবে যে আর আমাদের দেশটা পানু বানানোয় সাবালক হবে, কে জানে?"
ফাটা বন্ধুর কথা শুনে হাসল; তারপর বলল: "আমাদের দেশে পর্ন বানানোর জন্য না আছে কোনও ভালো প্রোডাকশন হাউজ়, না আছে কোনও ভালো পরিচালক।
আমেরিকায় কিন্তু অনেক ভালো-ভালো ডিরেক্টররাও মাঝেমধ্যে রুচি বদলাতে, পর্ন ছবি বানান।"
কাটা দীর্ঘশ্বাস ফেলে বলল: "হায় রে, আমাদের মৃত‍্যুজিৎ রায়, কিম্বা সাত্বিক ঘটকরা যদি একটাও পানু জঁর-এ ছবি বানিয়ে যেতেন! কিম্বা ধর, মুম্বাইয়ের কোনও বড়ো প্রোডাকশন হাউজ়, যেমন, ছোপড়া, কিম্বা জোহাড়-রা যদি সত‍্যিই কোনও দিন সিরিয়াসভাবে পর্ন-কে প্রমোট করতেন, তা হলে কিন্তু আমাদের দেশও এতোদিনে অনেকটা এগিয়ে যেতে পারত রে!"
ফাটা বাঁকা হেসে, ল‍্যাপটপটার দিকে একবার তাকিয়ে নিয়ে বলল: "কেউ যদি ঠিকঠাক স্পনসর, বা ব‍্যাক করত না, তা হলে আমিই এক-সে-বাড়-কর-এক, পানু-ছবির স্ক্রিন-প্লে-র জন্য গল্প লিখে-লিখে, ফাঁক করে দিতে পারতাম!"
কাটা বন্ধুর এই শেষের বাক্যটা শুনে, প্যান্ট থেকে বের করে, নড়েচড়ে বসল: "সত্যি বলছিস? তুই সিরিয়াস?"
ফাটা বিয়ারে চুমুক দিল: "নয় তো কী? আমি পেশাদার স্ক্রিপ্ট ও কনসেপ্ট লেখবার জন্য বলিউড থেকে ডাক পেয়েছিলাম রে, ভাই! তাই বিষয় যা কিছুই হোক না কেন, তাতে আমি ঠিক একটা স্টোরি দাঁড় করিয়ে দিতে পারি।
আর পানু ব‍্যাপারটা তো আমার পছন্দেরই বিষয়।"
কাটা ঘাড় নেড়ে বলল: "গুড!" তারপর সিরিয়াস মুখ করে জিজ্ঞেস করল: "এক্ষুণি এ নিয়ে লিখতে বললে, তুই কী লিখে ফেলতে পারবি, চটপট বল তো?"
ফাটা অবাক হয়ে বন্ধুর মুখের দিকে তাকাল: "এক্ষুণি? কিন্তু এক্ষুণি আমি এ নিয়ে লিখতে যাব কোন দুঃখে?"
কাটা বেশ উত্তেজিত হয়ে বলল: "শালা, এতোগুলো পাশ দিয়ে, ঘরে বসে-বসে দু'জনে বাল ছিঁড়ে খেত উজাড় করছি, আর বাপের পয়সায় ল‍্যাপটপ চালিয়ে-চালিয়ে, মুঠো মারছি! আর তাও তুই বলছিস, কেন লিখব?
আরে বোকাচোদা, এমন কনসেপ্ট লিখেই যদি এই মন্দার বাজারে, বাড়ি বসেই দু'পয়সা ইনকাম হয় দু'জনের, তা হলেও তুই লিখবি না?"
ফাটা এ বার বিয়ারের বোতলটা হাত থেকে মেঝেতে নামিয়ে রেখে, বন্ধুর দিকে ঝুঁকে এল: "তোর মৎলবটা ঠিক কী, একটু খুলে বল তো?"
কাটা মুচকি হাসল: "বলছি। তার আগে তুই বল, তুই পানু-কনসেপ্টের ওপর চটপট ক'টা গল্প লিখে দিতে পারবি কিনা?"
ফাটা একটু চিন্তা করে বলল: "অনেকদিন ধরেই বাজার-চলতি বিভিন্ন প্রচলিত পানু চুটকিগুলোকে ব‍্যাকগ্রাউন্ড করে, এক-একটা ফুল-লেন্থ পানু গল্প লেখবার ইচ্ছে রয়েছে আমার।"
কাটা বন্ধুর পিঠ চাপড়ে দিয়ে বলল: "ভেরি গুড! এতেই হবে। তুই চটপট তা হলে এমনই ক'টা গপপো লিখে ফেল তো।"
ফাটা ভুরু কুঁচকে বলল: “বাজারি চুটকির অ্যাডপটেশন ছাড়াও, আমার নিজের মাথাতেও অরিজিনাল কিছু ইরোটিকার রগরগে কনসেপ্ট ছিল রে…”
ফাটা বলল: “আরে কাকা, অরিজিনাল-অনুবাদ, দেশি-বিদেশি, পৌরাণিক-কন্টেমপোরারি, হোমো-লেবু, তুই যা ইচ্ছে হয়, ঘষঘষ করে, হাত চালিয়ে লিখে ফেল!”
ফাটা অবাক হয়ে বলল: "আমি তো লিখব, কিন্তু তারপর কী হবে, সেটা তো বল আগে?"
কাটা তখন এগিয়ে এসে, নীচু গলায় বলল: "আমার ঘরের এই কম্পিউটারের অডিয়ো সেট-আপে তোর গল্পগুলো নিয়ে, দু'জনে মিলে ভয়েস-ওভার দেব। তারপর পিছনে ঠিকঠাক ব‍্যাকগ্রাউন্ড মিউজিক লাগিয়ে, কয়েকটা পানু অডিয়ো-স্টোরি বানিয়ে ডার্ক-নেটের দুনিয়ায় ছেড়ে দেব।
পানু অডিয়ো-স্টোরির গ্লোবালি এখনও তেমন কোনও মার্কেট নেই। আমরা যদি গল্পগুলোকে বাংলা, হিন্দি, ইংলিশ, তিনটে ভাষাতেই অ্যাডপ্ট করে নিতে পারি, তা হলে কিন্তু অল্প সময়েই দারুণ একটা মার্কেট কভার করে নিতে পারব।
আর এ সব গল্পের স্বাদ একবার কান দিয়ে ধোনে ঢুকলে, লোকে বার-বার শুনবেই শুনবে।
যতো বেশি লোকে শুনবে, ততো লাইক, আর কমেন্টস পড়বে; আর ততোই আমরা টপাটপ ভার্চুয়াল কারেন্সি ইনকাম করতে পারব!
কী বলিস, আইডিয়াটা খারাপ?"
কাটার কথাটা শুনে, ফাটা এক-লাফে উঠে এসে, বন্ধুকে জড়িয়ে ধরে, চকাস করে একটা চুমু খেল। তারপর উচ্ছ্বসিত গলায় বলল: "দারুণ ভেবেছিস, ভাই, গ্রেট আইডিয়া!"
 
(ক্রমশ)
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Great concept. Awesome possibilities.
[+] 2 users Like swank.hunk's post
Like Reply
#3
রেডিট বলে একটি অ্যান্ড্রয়েড অ্যাপে এরকম ইরোটিক গল্প ভয়েস ওভার করেন অনেকে। তবে অবশ্যই সেগুলো বিনামূল্যে এবং মূলতঃ ইংরেজি ভাষায়।
লেখক কে কুর্নিশ ও ধন্যবাদ আমাদের আরো একটি সুন্দর গল্প উপহার দেবার জন্যে। খুব ভক্ত আপনার লেখার। সাথে আছি দাদা।
লাইক এন্ড রেপু++
[+] 2 users Like WrickSarkar2020's post
Like Reply
#4
দারুণ! দারুণ!
[+] 2 users Like drekras18's post
Like Reply
#5
ফাটাফাটি  concept.
সুন্দর শুরু, 
চালিয়ে যান গুরু।

রেপু দিলাম, সাথে আছি। 
[+] 1 user Likes buddy12's post
Like Reply
#6
দারুন তো !!!!

সম্পূর্ণ নতুন ধরণের কনসেপ্ট ....

লাইক এবং রেপু ...


clps yourock
[+] 3 users Like ddey333's post
Like Reply
#7
ঝাঁঝখানি স্বল্প নয় বরং সঠিক মাত্রায় আছে। ইহা ঠিকঠাক চলিলে আর দেখিতে হইবে না, বাংলা রসসাহিত্যে এক অমূল্য রত্ন সংযুক্ত হইবে। আপনি সাধারণ নহেন, খোদ অনঙ্গদেব রসতীর্থ! চরিত্র সমুদায়ের নামকরণে যে মুন্সীয়ানা দেখাইয়াছেন (কাটা, ফাটা, মোচাদা প্রমুখ) তাহাতেই এ কাহিনী প্রাণবন্ত হইয়াছে। 'আদিরসের রম্যকাহিনী!' সচরাচর লেখককূল এই দূরহ কার্য্যে ব্রতী হন না কারণ হাসির উদ্রেক করা সকলের কম্ম নহে। আপনি প্রারম্ভেই সেই অসাধ্য সাধন করিয়াছেন। এই অধম মহাবীর্য্য আপনার তুলিকে দণ্ডবৎ জানাইতেছে।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#8
কাটা ফাটার অডিও পানু
দেখতে নই বা পেলাম
পকাৎ পকাৎ উহহহ আহ্হ্হঃ
শুনিয়া পাগল হইলাম
দারুন বুদ্ধি নিয়ে এবার
মন জিতবে ওরা সবার
শুনবে এবার শ্রোতা সকল
চেষ্টা যাবেনা ওদের বিফল
Like Reply
#9
(03-11-2022, 02:08 PM)Baban Wrote: কাটা ফাটার অডিও পানু
দেখতে নই বা পেলাম
পকাৎ পকাৎ উহহহ আহ্হ্হঃ
শুনিয়া পাগল হইলাম
দারুন বুদ্ধি নিয়ে এবার
মন জিতবে ওরা সবার
শুনবে এবার শ্রোতা সকল
চেষ্টা যাবেনা ওদের বিফল

গ্রীকদেশে প্রাচীনকালে বঙ্গের চারণকবিদের ন্যয় (উদাঃ কবিবর মুকুন্দ দাস) কতিপয় কবি ছিলেন। লাতিনবাদীরা বোধকরি উহাদিগকেই বালাদিস্ত বলিয়া অভিহিত করিয়া থাকে। শুনিয়াছি উহারা মুখে মুখেই কাব্য রচনা করিতে পারিতেন। কেন জানি তব তুলি প্রায়শঃই উহাদিগের কথা স্মরণ করাইয়া দেয়।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply
#10
পর্ব এক: বিপদ-ঘন্টি
 
১.
অফিস বেরনোর সময় এমনিতেই তাড়াহুড়ো থাকে, তার মধ্যে যদি আবার সুন্দরী বউ, তার পুরুষ্টু মাই-খাঁজ গায়ে ঠেকিয়ে হঠাৎ ঘন হয়ে আসে, তা হলে তো যে কোনও সুস্থ লোকেরই অফিসে ঢুকতে দশ-পনেরো মিনিট দেরি হয়ে যাবে।
সুরেশের সঙ্গেও আজ ঠিক সেই ঘটনাটাই ঘটল। ওর বউ যে শুধু নিজের গভীর মাইয়ের খাঁজটাই সুরেশের বাহুতে ঘষে-ডলে দিল তাই নয়, আবার প্যান্টের চেইনের উপর দিয়ে, সুরেশের ঘুমন্ত আগ্নেয়গিরিটাকেও নিদারুণ আদর করতে-করতে, আদুরে গলায় বলে উঠল: "অ্যাই শোনো, তুমি তো সায়েন্স নিয়ে পড়েছ। তা হলে আজ রাতে অফিস থেকে ফিরে, তুমি আমাকে একটু হরমোন চ্যাপ্টারটা পড়িয়ে দিও তো। টুকাইকে বুঝিয়ে দিতে হবে। ওর স্কুল থেকে পড়া দিয়েছে; সামনের সপ্তাহে টেস্টও নেবে।
আমি বাবা অতো-শত সায়েন্সের শক্ত-শক্ত জিনিস বুঝতে পারি না…"
ঢলানি বউয়ের মুখে এমন একটা প্রস্তাব শুনে, এই তাড়াহুড়োর মধ্যেও সুরেশ হেসে ফেলল। তারপর গলায় রসিকতা গেলে বলল: "এ তো খুব সোজা বিষয়। আমায় তুমি এমন করে আদর করতে থাকলে, আমার ওই ঘুমন্ত আগ্নেয়গিরিটার পেট থেকে চড়বড়িয়ে টেস্টোস্টেরন হরমোন বের হয়, আর তার ফলেই তো ওটা সজাগ, আর শক্ত হয়ে ওঠে!
আর এরপর আমি যখন আবার তোমার এইটাকে একটু আদর করব, তখন তোমার ওই গভীর গিরিখাত থেকে ইস্ট্রোজেন হরমোন ফিনকি দিয়ে ক্ষরিত হয়ে…"
এই কথা বলতে-বলতেই, সুরেশ, সুন্দরী বউয়ের হাউজকোট ফাঁক করে, প্যান্টির মধ্যে হাত গলিয়ে দেওয়ার চেষ্টা করল।
কিন্তু স্বামীকে মাঝপথে ক্ষান্ত করে, সুরেশের বউ ভীতু কবুতরের মতো ছটফট করে উঠে, এদিক-ওদিক তাকিয়ে বলল: "এই! কী হচ্ছে কী! কে না কে দেখে ফেলবে! টুকাই কিন্তু ও ঘরে পড়ছে…"
এই কথা বলে, সুরেশের বউ, স্বামীকে রীতিমতো ঘাড়ধাক্কা দিয়ে, বাড়ি থেকে অফিসের জন্য বের করে দিল।
আর সুরেশ, সিঁড়ি দিয়ে নামতে-নামতেও, বউয়ের দিকে ফিরে, ফিচেল হেসে বলে গেল: "আজ রাতে ফিরে তোমাকে হরমোনের সব কেরামতি আমি হাতে-কলমে বুঝিয়ে দেব, ঠিক হ্যায়, ডার্লিং!"
 
.
বিকেলে অফিস থেকে রাস্তায় বেরতেই, সুরেশের হেবি হিসি পেয়ে গেল। পেচ্ছাপের চাপে, ওর প‍্যান্টের নীচে লান্ডুটা, গির্জাঘরের বড়ো ঘন্টাটার মতো চড়চড়িয়ে লম্বা হয়ে উঠল।
কিন্তু শহরাঞ্চলে যেখানে-সেখানে দেওয়াল দেখে আজকাল মুততে গেলে, পুলিশে ধরে।
তাই কোনও মতে পেট-ফেট চেপে ধরে, একটা অটোয় উঠে বসল সুরেশ।
কিছু দূর চলতে-চলতে সুরেশের মনে পড়ল, ওর বন্ধু কমল, কাছেই একটা নতুন ফ্ল‍্যাট কিনেছে। অনেকবার করে ওর নতুন ফ্ল্যাটে গিয়ে, দেখা করে আসতে বলেছিল, কিন্তু সুরেশ আর সময় বের করে উঠতে পারেনি।
এখন এমার্জেন্সির গুঁতোয়, সুরেশ ঠিক ঠিকানা খুঁজে-খুঁজে, কমলের তিনতলার ফ্ল‍্যাটের বন্ধ দরজাটার সামনে এসে উপস্থিত হল।
কিন্তু তাড়াহুড়োর মুহূর্তে, সুরেশ কিছুতেই বন্ধ দরজার আশপাশে কলিংবেলটাকে খুঁজে পাচ্ছিল না।
দু-একবার দরজার গায়ে মৃদু টোকা দিল বটে, তারপর ওর মনে হল, ভদ্রলোকের রেসিডেন্সে এসে, এমনভাবে দরজা ধাক্কানোটা বেশ অভদ্রতার ব‍্যাপার হচ্ছে।
এদিকে সুরেশের তলপেট তো আর মুতের বেগ ধরে রাখতে পারছে না; পেচ্ছাপের চাপ, বাঁড়ার গায়ের শিরাগুলোয়, চড়াং-চড়াং করে, ক্রমাগত বিপদ-সিগনাল পাঠাচ্ছে। তাই ও বন্ধ দরজার আশপাশে আরও ভালো করে কলিংবেলটা খুঁজতে লাগল।
অবশেষে সুরেশ হঠাৎই বন্ধ দরজাটার আই-হোলের ফুটোটার কাছে, একটা কালচে বড়ির মতো বোতাম দেখতে পেল। ও তখন রেচন-বেগের প্রবল উত্তেজনায়, কালো রঙের বড়ি সাইজের কলিংবেলটা খুঁজে পেয়েই, আঙুল দিয়ে দিল এক মোক্ষম টেপন; আর সঙ্গে-সঙ্গেই বন্ধ ফ্ল‍্যাটটার ভিতরদিক থেকে, হঠাৎ কোনও মেয়েমানুষের গলায়, একটা পরিত্রাহি তীক্ষ্ণ আর্তনাদ ভেসে এল!
 
.
কমল কিছুদিন আগেই বিয়ে করেছে; একটু বেশি বয়সেই। কিন্তু কচি বউটার সর্বাঙ্গ এখনও যাকে বলে, ফুলের মতো টাটকা!
কমল তাই বউকে সব সময়ই চোখে হারায়।
তার বউ রীতিমতো সুন্দরী। তাই দু'বেলা দু'চোখ ভরে বউয়ের সৌন্দর্য পান করবার জন্য, কমল যখনই বাড়িতে থাকে, তখনই কচি বউটাকে একদম টপ-টু-বটম আন-প্যাক, মানে, উদোম করে রাখে।
বউয়ের পাশাপাশি, ওর এই ফ্ল‍্যাটটাও একদম আনকোরা। শ্বশুরমশাই বিয়েতে যৌতুক দিয়েছেন। এ ফ্ল‍্যাটে কমল, আর ওর বউ ছাড়া, আর তৃতীয় কেউ থাকে না। ঠিকে-ঝি কাজ করে চলে গেলেই, কমল বউয়ের ব্রা-প‍্যান্টি ছাড়িয়ে নিয়ে, ওর শরীরের দিকে, মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে থাকে।
কচি বউটা উদোম গায়েই, গোল গাঁড় দুলিয়ে-দুলিয়ে, ঘরের কাজ করে, আর বুড়ো স্বামীর নাল ঝরানো আদেখলেপনা দেখে, মিটমিটিয়ে হাসে।
কমলের বউয়ের মাই দুটো হেবি বড়ো-বড়ো। ছত্রিশ সাইজের তো হবেই, কম-সে-কম!
বুক দুটো মাখন-ফর্সা, ঠাস-বুনোট, আর পুরো আধখানা বাটির মতো শেপের। ক্রিম কালারের অ্যারোলা, আর ঘন চেরি রঙের দুটো পুঁতিদানা সাইজের চুচি, মাই দুটোর সৌন্দর্য যেন আরও কয়েকগুণ বৃদ্ধি করেছে।
বউয়ের এমন খানদানি, হাইব্রিড লাউ সাইজের মাইয়ের দিকে তাকিয়ে, তাই কমলের মুখ থেকে বাচ্চাছেলের মতো যখন-তখন লালা টসকে যায়!
আর ওর বাঁড়ার কথা তো কহতব‍্যই নয়; বউকে নাঙ্গা করবার পর থেকেই, ওর ঠাটানো চ্যাঁটের মুখ দিয়ে এতো রস কাটতে থাকে যে, আজকাল কমলের সব ক'টা জাঙ্গিয়ার গায়েই সাদা-সাদা মদন-রসাল্পনার রীতিমতো ছোপ পড়ে গেছে!
 
.
এ হেন সুন্দরী ও নগ্নিকা বউকে নিয়ে, একদিন দুপুরবেলা খাওয়াদাওয়ার পর, ভাত-ঘুম দিয়ে উঠে, অনেকটা ওই পড়ন্ত বিকেল, বা সন্ধের মুখে, বিছানায় শুয়ে-শুয়েই, আস্তে-ধীরে খোসা ছাড়ানো বউয়ের নরম তুলতুলে বডিটার এদিক-সেদিকে, হাত ও মুখ বাড়িয়ে, একজন চোস্ত যৌন-যন্ত্রশিল্পীর মতো, কমল বৈবাহিক সোহাগের ফোর-প্লে করছিল।
কমল আর অফিস-টফিসে যায় না; চাকরি ও ছেড়ে দিয়েছে। শ্বশুরের বাঁশ সাপ্লাইয়ের ব‍্যবসা আছে, তাতেই আজকাল পার্টনারশিপে দেখাশোনার কাজ করে ও। ফলে দুপুরের দিকে আজকাল প্রায়ই খাওয়াদাওয়ার পর, নতুন বউয়ের অতি ফর্সা খোলা পিঠটাকে আইসক্রিম মনে করে, চুটিয়ে জিভ ঘষবার সুযোগ পায় কমল।
আজ যখন ও কচি বউটাকে নিজের বুকের উপর উপুড় করে ফেলে, তার একটা কামানো ও সুগন্ধী বগোলকে খুব মন দিয়ে চাটছিল, আর ওই চাটনের তালে-তালে বউয়ের একটা পাকা আমের মতো ঝুলে থাকা ম‍্যানার দোলাদুলি আড়-চোখে দেখে, কোমড়তলার ছোটোখোকাকে নতুন উদ্যমে উত্তেজিত করবার চেষ্টা করছিল, ঠিক তখনই কে যেন ওদের ফ্ল‍্যাটের বন্ধ দরজার বাইরে এসে মৃদু ধাক্কাধাক্কি শুরু করল।
ফ্ল্যাটটা নতুন, তাই দরজার বাইরে এখনও কলিং-বেল লাগানো হয়ে ওঠেনি। এমনকি দরজার গায়ে যে ছোটো আই-হোলটা রয়েছে, তাতেও প্রিজ়ম-গ্লাসটা এখনও ফিট্ করে উঠতে পারেনি কমল।
আসলে ফ্ল‍্যাটে ঢুকলেই, কমল, কচি বউয়ের ডবকা শরীরটা নিয়ে এতোটাই মশগুল হয়ে যায় যে, তার আর পৃথিবীর কোনও তুচ্ছ ব‍্যাপারেই খেয়াল থাকে না!

(ক্রমশ)
Like Reply
#11
Lovely
Like Reply
#12
উফফফফ  !! কি ভাষার জাদুগরি রে ভাই ...

ঝাঁজ লেগে যাচ্ছে কিন্তু কোথায় সেটা এখানে বলা যাবে না !!



Big Grin Tongue
Like Reply
#13
Awesome.
Like Reply
#14
.
যাই হোক, এখন অসময়ে রসভঙ্গ করে কোনও এক উদগাণ্ডু, খানকির ছেলে, দরজা ধাক্কাধাক্কি করাতে, কমল ভারি বিরক্ত হলেও, কচি বউটা হাসিমুখেই বলল: "তুমি তোমার বন্দুকটাকে একটু শান্ত করো তো! যাই, আমি বরং দেখে আসি, কে এখন আবার দরজা ধাক্কাচ্ছে।"
এই বলে, কচি বউটা আদুর গায়েই বিছানা ছেড়ে উঠে দাঁড়াল।
সমস্ত দিন ধরে হ্যাংলা স্বামীর চোখের উপরে ল‍্যাংটো হয়ে থাকতে-থাকতে, বউও এই গরমের সন্ধেবেলায় দরজা খুলতে যাওয়ার আগে ভুলে গেল, গায়ে একটা কোনও কাপড় চাপানোর কথা; আর কমলের তখন এতোটাই বীর্য মাথায় চড়ে উঠেছিল যে, সে শুধু ল‍্যাংটো বউয়ের গাঁড় দুলিয়ে দরজার দিকে হেঁটে যাওয়া দেখেই, আবার গায়ের জোরে নিজের বাঁড়ায় হর্স-পাওয়ারের স্পিডে হ‍্যান্ডেল মারা শুরু করল।
এমন সময় দরজা খুলতে গিয়ে, কচি বউয়ের শরীর থেকে সগর্বে সামনে উঁচিয়ে থাকা, বুক জোড়া বড়ো-বড়ো দুদু দুটোর একটা থেকে, দীর্ঘক্ষণের ফোর-প্লের অত‍্যাচারে দাঁড়িয়ে ওঠা একটা চুচি, যেই পুক্ করে বন্ধ দরজার কাচহীন আই-হোলে ঢুকে গেল, ওমনি বাইরের অসভ্য লোকটা, পঁক্ করে সেই চুচিটাকেই কলিং-বেল ভেবে, দিল এক রাম-টেপন!
আর তখন কচি বউটা ছিটকে, দরজার সামনে থেকে সরে এসে, নিজের বুকটাকে সবেগে জাপটে ধরে, আচমকা টেপনের যন্ত্রণায়, ‘উইইই্ হিঃ’ বলে, ভীষণ জোরে আর্তনাদ করে উঠল।
 
আর চরম ব্লাডার-ফুল এমারজেন্সির সময়, বন্ধুর বাড়ির কলিং-বেল থেকে বের হওয়া হঠাৎ এমন একটা বিজাতীয় ফায়ার-অ্যালার্মের মতো আর্ত-আওয়াজ শুনে, সুরেশ তো রীতিমতো চমকে, ভয় পেয়ে উঠে, দরজার বাইরে দাঁড়িয়ে-দাঁড়িয়েই, নিজের প‍্যান্টে ছড়ছড় করে, একগাদা পেচ্ছাপ করে ফেলল!
 
.
দুপুরবেলায় দ্বিতীয়বার এসে ঠিকে-ঝিটা কাচাকুচি করে দিয়ে যায় প্রতিদিন। সেই মতো সুরেশের বউ গতরাতে স্বামীর বীর্য লেগে যাওয়া বাসি বেড-কভার, ঘামের টক-টক গন্ধ হওয়া নিজের দুটো টাইট ব্রা, আর ছেলে টুকাইয়ের ইশকুলের জামা-প্যান্ট ইত্যাদি কাচার বালতিতে জড়ো করে রেখেছিল।
কিন্তু মাঝেমধ্যে কাজের এই মেয়েটা, মানে সুলেখা, ওর মরোদের অনুপস্থিতিতে দুপুরের দিকে নাকি ওর কোনও এক অল্পবয়সী পাড়াতুতো দেওরকে ঘরে ঢুকিয়ে, মনের সুখে খুব একচোট গুদ ঠাপানির আশনাই করলে, আর বিকেলে সেকেন্ড টাইম কাজে আসে না। বেমালুম ডুব মেরে দেয়।
সুরেশের বউ একবার এই ঘন-ঘন কামাই নিয়ে সুলেখাকে খুব করে চেপে ধরলে, ও দাঁত কেলিয়ে, আর ঝপ্ করে শাড়ি-সায়া তুলে, নিজের কালচে, আর আন-সেভড্ গুদটাকে সগর্বে বউদির মুখের সামনে কেলিয়ে ধরে বলেছিল: “তুমি নিজের চোকেই দ্যাকো বউদিদি, নাচুটা গুদ চুষতে গিয়ে, কামড়ে-দাঁত বসিয়ে, আমার কচি খালটার কি অবস্তাখানা করেচে! খুব দস্যি গো ও। মাইতেও অমন বড়ো-বড়ো কালসিটে ফেলে দিয়েচে হারামিটা… ওর জন্যই তো দুকুরে করে মাঝেমধ্যে কাজে আসতে পারি না। এমন কোমড় চেপে ধরে গাঁড় মারে তো, রাত্তির ন’টা পর্যন্ত গাঁড়ের ব্যাতায় বিচানায় পড়ে থাকি গো বউদি…”
এ গল্প আর বিস্তারিত শোনবার আগেই, সুরেশের বউয়ের গুদ থেকে এমন হুড়মুড়িয়ে রস কাটা শুরু হয়েছিল যে, সে যাত্রায় তাড়াতাড়ি বাথরুমে ঢুকে, গুদে প্রায় গোটা ডানহাতের কব্জি পর্যন্ত ঢুকিয়ে, খিঁচে, রাগ বমন করে, তবে নিজেকে ঠাণ্ডা করতে পেরেছিল সুরেশের সুন্দরী বউ।
 
.
আজও দুপুরে কাজের মেয়ে সুলেখা ডুব মারায়, দুপুরে ফিঙ্গারিংয়ের পর জল খসিয়ে, একটা তৃপ্ত ভাত-ঘুম দিয়ে উঠে, সন্ধের মুখে সুরেশের বউ জড়ো করে রাখা কাচাকুচিগুলোকে ওয়াশিং-মেশিনের মধ্যে দিতে গিয়ে হঠাৎ আবিষ্কার করল, সবে মাত্র সেভেনে ওঠা টুকাইয়ের, স্নানের সময় ছাড়া প্যান্টটার তলার দিকে কেমন যেন একটা গোল ভিজে-ভিজে স্পট হয়ে রয়েছে।
ও তাড়াতাড়ি ছেলেকে ডেকে এ ব্যাপারে জিজ্ঞেস করাতে, টুকাই গম্ভীর মুখ করেই বলল: "ক্লাসে হরমোন চ্যাপ্টার পড়াতে স্যার গিয়ে বলেছেন, ফাইট, ফ্রাইট, আর ফ্লাইট, এই তিন জাতীয় চরম আবেগঘন পরিস্থিতিতে, মানুষের মূত্রনালী দিয়ে, এমার্জেন্সি হরমোনের প্রভাবে, আপনার থেকেই একটু-আধটু হিসি হয়ে যেতে পারে…"
ছেলের মুখে এমন আজব কথা শুনে, সুরেশের বউ, টুকাইয়ের মুখের দিকে অবাক হয়ে তাকিয়ে রইল।
কিন্তু টুকাই সিরিয়াস মুখ করেই, আবার বলল: "তুমি আজ সকালে, অফিসে বেরনোর আগে যখন বাবার প্যান্টের উপর হাত দিয়ে খুব আদর করছিলে, আর দুপুরে বেডরুমের দরজায় ছিটকিনি না তুলেই নিজের ম্যাক্সির তলায় হাত গলিয়ে তোমার ওই ঘন লোমওয়ালা অন্ধকার মাংসের মাকড়সাটায় হাত ঢুকিয়ে বিলি কাটছিলে না, তখন ওই সব দৃশ্যগুলো দূর থেকে দেখেই, আমার টুনু-সোনাটা আপনার থেকেই কেমন যেন ফ্লাইট-মোডে চলে গিয়েছিল! আর তারপরই তো ওখানে থেকে ওই হরমোন-অফ-এমারজেন্সির প্রভাবে…" 
ছেলের মুখের কথাটা ফুরোনোর আগেই, সুরেশ সদর-দরজা খুলে বাড়ি ঢুকে এল।
সুরেশের বিদ্ধস্ত চেহারা দেখে, মা ও ছেলে, দু'জনেই তার দিকে ফিরে তাকাল।
সুরেশ, তার অ্যাক্সিডেন্টালি ভিজিয়ে ফেলা প্যান্টের সামনের দিকটা, ব্যাগ দিয়ে কোনওমতে আড়াল করবার চেষ্টা করলেও, মা ও ছেলে, দু'জনের দৃষ্টিই সেদিকে গিয়ে বিদ্ধ হল।
কিন্তু বড়োরা কেউ কিছু রিয়্যাক্ট করবার আগেই, টুকাই আবারও বিজ্ঞ প্রফেসরের মতো বলে উঠল: "বাবার ক্ষেত্রেও মনে হচ্ছে আজ জরুরিকালিন হরমোন মূত্রাশয়ের উপর অত্যাধিক মাত্রায় ক্রিয়া করেছে।
আমি ইন্টারনেটে পড়েছি, বিশেষ কোনও ক্রাইসিস সিচুয়েশনে, মস্তিষ্কের হাইপোথ্যালামাস অংশ থেকে একটা বিপদ-সিগনাল, অনেকটা ওই কলিং-বেলের সংকেতের মতোই, অথচ রাসায়নিক-পথে প্রতি কিডনির মাথায় অবস্থিত অ্যাড্রেনাল গ্রন্থিকে উদ্দীপিত করে দেয়। তখন অ্যাড্রেনাল গ্রন্থির মেডুলা অংশ থেকে অ্যাড্রেনালিন হরমোন নিঃসৃত হয়ে, আমাদের রেচননালীতে ওই বিপদ-ঘন্টির কলিং-বেলকে অত্যন্ত দ্রুততার সঙ্গে বাজিয়ে দেয়। আর তার ফলেই…"
 
এই ঘটনার পরে-পরেই কেন কে জানে, সুরেশ হঠাৎ ভীষণ রেগেমেগে, নিজের বাড়ির সদর-দরজার কলিং-বেলটাকেই রীতিমতো হাতুড়ি মেরে, একেবারে চূর্ণবিচূর্ণ করে দিয়েছে!
আর তারপর থেকেই ওর বাড়িতে আসা-যাওয়া করা দুধওয়ালা ও কাগজওয়ালারা, ওকে পিছনে 'পাগলাচোদা' বলে গালি দেওয়া শুরু করেছে…

(ক্রমশ)
Like Reply
#15
টুকাই সোনা দারুন ছেলে দেখছি। এইতো মনে হয় চিপকু বাবুকে কম্পিটিশন দেবার জন্য আরেকজন তৈরী হচ্ছে Big Grin

যা সব বর্ণনা দিলেন দাদা উফফফফফ। শেষে কিনা কব্জি পর্যন্ত ঢুকিয়ে। কি ক্ষিদে মাইরি  Lotpot
[+] 2 users Like Baban's post
Like Reply
#16
পর্ব দুই: দুধের দাম
 
.
মঙ্গলা বাচ্চাটা বিয়োনোর পরে-পরেই, তার ক্ষয়াটে, টিবি-রুগি স্বামীটা খরচা হয়ে গেল।
কিন্তু অল্পবয়সী বিধবা মঙ্গলার পাকা তাল সাইজের বুকে, দুধের বন‍্যা বয়ে যাওয়ার ব্যারামটা, তারপরও অনেকদিন ধরে কিছুতেই শুকোতে চাইল না।
এক সময় এমন অবস্থা দাঁড়াল যে, মঙ্গলা গায়ে ব্রা-ব্লাউজ পর্যন্ত রাখা ছেড়ে দিল। ম‍্যানায় যে কোনও কাপড়ের ঢাকনা দিলেই, তা আধঘন্টার মধ‍্যেই যে ভিজে চুপচুপে হয়ে যায়!
এদিকে মঙ্গলার ছেলে বড়ো হতে-হতে চোদ্দ-পনেরো পার করে ফেলল। তার বাঁড়ার উপরে বাল, বিচির ভিতরে বীর্য, সবই গজিয়ে গেল।
কিন্তু মঙ্গলার ছেলেটা ছেলেবেলা থেকেই চারবেলা মায়ের দুধ চুষে অভ‍্যস্থ; সে তেষ্টা পেলেও তাই মায়ের চুচিতেই জিভ চালায়!
ছেলে আদ্দামড়া হয়ে উঠলেও, মঙ্গলার দুধের খনির উৎপাদন কিন্তু কিছুতেই বন্ধ হল না।
এদিকে দামড়া ছেলের মুখের সামনে সব সময় বুকের কাপড় সরিয়ে, ডাব-ডাব মাই দুটো বের করে দিতে, মঙ্গলার ভারি লজ্জা করতে লাগল। তা ছাড়া দীর্ঘদিন ধরে অল্পবয়সী বিধবা, মঙ্গলার গুদটা আচোদা থাকাতেও, তার ভোদায় কুটকুটানি দিনে-দিনে বাড়ছিল।
তাই একদিন মনে-মনে ফন্দি এঁটে, মঙ্গলা পাশের পাড়ার হারাণকে দিয়ে সারা দুপুর চুদিয়ে, গায়ের জ্বালা মিটিয়ে, হারাণকেই ঠাপানোর সময় মাই তুলে-তুলে, সব দুধটা খাইয়ে দিল।
ছেলে যখন ইশকুল থেকে বাড়ি ফিরে বলল: "মা, তেষ্টা পেয়েছে, দুদু দাও।"  তখন মঙ্গলা মুখ-ঝামটা দিয়ে ছেলেকে হাঁকিয়ে দিল: "দুধ নেই! চাইলে, গোয়ালার কাছ থেকে এক পো গরুর দুধ এনে দিচ্ছি, তাই গেল!"
মায়ের এই কথা শুনে, মঙ্গলার ছেলে সেদিন ভারি অবাক হয়ে গেল।
 
.
এরপর এই রকম ঘটনা পর-পর আরও কয়েকদিন ঘটল।
 মঙ্গলার ছেলে বিকেলে মাঠ থেকে ফুটবল খেলে এসে, মায়ের ম‍্যানা পেল না। পরীক্ষার আগের রাতে পড়তে-পড়তেও, সে মায়ের চুচি চুষতে পারল না। জ্বরে কাবু হয়ে বিছানায় পড়ে থাকার সময়ও, ছেলেটা মায়ের নরম মাই মুখে নিয়ে, আরাম করতে পারল না।
তখন মঙ্গলার ছেলেও মনে-মনে ভারি রেগে উঠল।
 
তারপর একদিন ভরদুপুরে, মঙ্গলার ঘরে থানার বড়োবাবু ঢুকে এসে, চরম অবাক মঙ্গলার নরম মাই দুটোকে পঁক্ করে টিপে দিয়ে, ঘরের মধ্যে উঁকিঝুঁকি মেরে বললেন: "তোমার ছেলেটা কোথায় গো?"
মঙ্গলা আকাশ থেকে পড়ে জিজ্ঞেস করল: "কেন গো, মিনসের পো? তাকে আবার কী জন্য দরকার তোমাদের? ছেলেকে তো এই একটু আগে বাজারে পাঠালাম, বঁটিটা ধার দিয়ে আনবার জন্য।"
এই কথা শুনে, থানার বড়োবাবু তো ভোঁশ্ করে একটা দীর্ঘশ্বাস ছেড়ে বললেন: "ওরে হারামজাদী, খানকির বেটি, তোর ছেলে যে ওই বঁটিটা দিয়ে এক দুপুরের মধ্যেই ও পাড়ার হারাণ, পরাণ, নরেন, খগেন, সব ক'টার বাঁড়া কেটে, ফাঁকা করে দিয়ে এসেছে রে!"
এমন সময় রক্তাক্ত বঁটিটা হাতে করে ধরে, মঙ্গলার ছেলে ঘরে ফিরে এল।
পুলিশে তাকে ধরবার আগেই, সে তার মায়ের বুকের উপর ঝাঁপিয়ে পড়ে বলল: "মা গো, জেলে যাওয়ার আগে, তোমার এই বুক দুটো কেটে, সঙ্গে নিয়ে যেতে দাও আমাকে! তা হলে জেলে অন্তত দু'বেলা, দুটো দুধ-ভাত মেখে, শান্তি করে আজীবন খেতে পারব!"


(ক্রমশ)
Like Reply
#17
চরম , অতি চরম !!

horseride
[+] 2 users Like ddey333's post
Like Reply
#18
অতীব সুন্দর।
হাসতে হাসতে প্রাণ গেল আমার।
[+] 2 users Like S.K.P's post
Like Reply
#19
Valo laglo
[+] 2 users Like chndnds's post
Like Reply
#20
তুলিতে যে প্রকার মুন্সিয়ানা দেখাইয়াছেন তাহা সম্মুখে বহু রথী মহারথী কাত হইয়া যাইবে। এই হাস্যরস থামাইবেন না ইহাকে চলিতে দিন।
                            Namaskar
[Image: 20230923-133529.png]
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)