Thread Rating:
  • 18 Vote(s) - 2.94 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica মামিদের নিয়ে --- robinson5068
#1
মামিদের নিয়ে



আমি খুব কামুকে ছেলে ছোটবেলা থেকেই আমি সেক্সের প্রতি দুর্বল আমি পাশের বাসার অ্যান্টি, আপাদের দিকে চেয়ে থকতাম ইস যদি অনার দুধ টিপতে পারতাম, একটু চুমা দিতে পারতাম এক দাদুর পাল্লায় পরে প্রথম নেকেড ফ্লিম দেখি আর শুরু হয় হাত মারা আমি বেশি দুর্বল ছিলাম আমার বড় মামি, ছোট মামি খালার উপর
বড়মামি
আমি
বরাবর কার্টুন দেখার খুব নেশা তাই আমার বাসায় টিভি না থাকায় আমি বড় মামির বাসায় কার্টুন দেখতে যেতাম কিন্তু আসল উদ্দেশ্য ছিল মামির সেক্সি শরীর দেখা মামির গায়ের রং ফর্সা, দুধগুলো ছোট নয় আবার বেশি বড়ও নয় এক মুঠে ধরবে এমন একটা সাইজ, পাসাও ভালো নাদুস নুদুস দেখলে ধরতে ইচ্ছে করবে মামি সব সময় সেলয়ার কামিজ পরত আর তার নিচের ব্রা দেখা যেত, উফ কি যে সেক্সি যে লাগত
যা হোক মুল ঘটনায় আসি প্রতিদিনই আমি মামির বাসায় যেতাম কার্টুন আর মামির শরীরটার মজা নিতাম একদিন আমার স্কুল ছিলনা তাই সকালেই মামির বাসায় গেলাম দেখি মামি ঘর গুচ্ছাচ্ছে জামা পরা বুকে অরনা নেই, অবশ্য আমার সামনে কোনদিন অরনা পরেনি সারা গা ঘামে ভেজা আমার দেখেই কেমন যেন করতে লাগলো মামি কাজ করছে আর আমি কার্টুন দেখতে লাগলাম কিন্তু আজ কার্টুন না মামিকেই দেখতে লাগলাম কাজ করতে করতে মামি একবার আমার সামনে বেশ কিছুক্ষণ ঝুকে কাজ গেল আর তখন আমি যা দেখলাম তা দেখে আমার ধন একাবারে লকলক করতে লাগলো আমি দেখলাম মামির গলা থেকে বুক সব ঘামে ভেজা আর গলা বেয়ে ঘাম দুধের উপর দিয়ে গড়িয়ে পরছে আর বুকটা ভিজে চকচক করছে
আমি মনে মনে ভাবলাম আজ মামির শরীর হাতাতেই হবে, আর সুযোগ হলে চুদতে হবে
বিকালে বাসায় বলে বলে গেলাম রাতে মামির বাসায় থাকব মামির বাসায় রাত যতই বারে আমার শরীরে ততই গরম হতে থাকে, কি জানি রাতে কি হবে?
রাত হল। এক বিছানায় আমি মামি আর মামা। আমার মামি আমার পাশে সুয়ে পড়লো। একটু পরে ঘুমিয়ে পড়লো। আমার ঘুম আর আসে না শুধু সুযোগ। যেখানে শুয়ে ছিলাম আমি মামি মামা তার পরে ছিল ঘরের জানালা। আর জানালা দিয়ে পাশের বারির আলো। তাই আমি মামির শরীরটাকে খুব ভালভাবে দেখতে পারলাম। মামি দু হাত মাথার নিচে আর চুল বালিশ বেয়ে নিচের দিকে ঝুলছে আর নিঃশ্বাসে মামির সেক্সি বুক গুলো ওঠানামা করছে। আমি আর থাকতে পারলাম না। ভাবলাম যা হবার হবে যা করতে এসেছি তা করবো। আমি আস্তে আস্তে বুকে সাহস নিয়ে মামির বুকে হাত দিলাম। মামির বুক এখনও উঠানামা করছে, আর আমি কোন প্রকার বুকে চাপ না দিয়ে বুক হাতাতে লাগলাম জীবনে প্রথম কারো দুধে হাত, উফ সে কি অনুভুতি। আমি হাতে মামির দুধের বোটার ছোঁয়া পেলাম। আমার সারা শরীরে কারেন্ট বয়ে গেল। আমি আস্তে আস্তে দুধের বোটায় এক আঙ্গুল দিয়ে আস্তে আস্তে নারাতে লাগলাম। মামি উম.... করে উঠল। মামির বোটা শক্ত হতে থাকল। আমি আস্তে আস্তে দুধের বোটায় দুই আঙ্গুল দিয়ে চিনুট দিতে থাকলাম। মামি একটু নড়ে উঠল, আমি হাত সরালাম না। কিন্তু একটু থেমে গেলাম। এবার আমি আমার ডান হাতের মুঠে মামির বাম দুধটা ধরলাম। মনে প্রচণ্ড ভয় কাজ করছে, তাও সাহস নিয়ে আস্তে একাটা চাপ দিলাম। দেখলাম মামির কোন সাড়া নাই। আমি আরেকটু জোরে চাপ দিলাম। ১০,১২ টা চাপ দিয়ে আমি ডান দুধের উপর একই ভাবে চাপতে লাগলাম। মামির শ্বাস বারতে লাগলো আর তার সাথে বুকের ওঠানামা বারতে লাগল। আমার দারুন ভাবে উত্তেজিত হয়ে পরলাম। পাশে মামা শুয়ে আছে আর এই ঘটনা জানতে পারলে যে আমাকে একেবারে মেরে ফেলবে সে বিষয় আমার কোন খেয়াল নাই।
[+] 3 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি একানাগারে অনেকক্ষণ দুধ টেপার পর দেখি মামির শরীর একটু নড়তে লাগল। আমি মামির ঠোঁটের দিকে তাকালাম, ঠোঁট দেখে আমি আর থাকতে পারলাম না আমি আস্তে করে মামির ঠোঁটে একটা ছোট করে চুমু খেলাম। আমার প্রথম চুমু কি যে ভালো লাগলো। আমি কয়েকটা চুমু দিলাম আর দেখি মামির ঠোঁট একটু ফাক হয়ে গেছে। আমি মামির ঠোঁট চুষতে থাকলাম। মামির মুখ দিয়ে উমম ম ম ম ম করতে লাগলো আর একটু একটু নড়তে লাগল। আমি এবার পুরো উম্মাদ হয়ে গেলাম আমি মামির ঠোঁট চুষতে লাগলাম আর এক হাত দিয়ে মামির দুধ টিপতে লাগলাম। মামি এক হাত দিয়ে আমার মাথায় ধরল আর হাত বুলাতে লাগলো আর উম ম ম ম ম করতে লাগলো। আমি এবার মামির ঠোঁট ছেঁড়ে দিয়ে মামির কপালে, গালে, নাকে, ঘারে, কানের লতিতে চুমু খেতে লাগলাম আর চাটতে লাগলাম।

মামি দু পা দিয়ে নাড়াতে লাগলো আর উম ইস উম আহ আহহ উমম উমম ইসস আহ করতে লাগলো। আমি মামির পেটের উপর হতে জামা সরিয়ে নাভিতে হাত দিলাম আর মামি আহহ উফফ করে উঠল। আমি আবার মামির ঠোঁটের উপর আবার চুমু দিয়ে মামির ঠোঁট আর জিভ চুষতে চুষতে নাভিতে আঙ্গুল ঘোরাতে লাগলাম। মামি পাগলের মত হয়ে গেল। পা দুটো একটার সাথে আরেকটা ঘষতে লাগলো আর বিছানার চাদর খামছে ধরল। আমি এবার মামির দুধ দুটো চাপতে চাপতে ঠোঁট থেকে চুমু দিতে দিতে আস্তে আস্তে থুতনি তারপর গলায় চুমু আর চাটতে লাগলাম, তারপর বুকের উপর এসে জামার উপর দিয়ে একটা দুধে হালকা কামড় দিলাম আর মামি বালিশের উপর মাথা এপাশ ওপাশ করতে নিচের ঠোঁট কামড়ে ধরে উমমম্মম্মম্মম্মম করে উঠল। আমি এবার দুধ চোষা বাদ দিয়ে দুধ টিপতে লাগলাম আর চুমু দিতে দিতে পেটের উপর এসে চুমু দিতে লাগলাম ইতি মধ্যে ফ্যান ছাড়া সত্ত্বেও মামি ঘেমে গেছে। আমি মামির পেটের নোনতা স্বাদ পেলাম। আমি মামির পেট চাটতে লাগলাম। মামি কোমর বিছানা থেকে শুন্যে উঠে গেল আর উফফ করে উঠল। আমি মামির পেট চাটতে চাটতে যেই মামির নাভিতে চাটা দিলাম আর মামি আহহহহহ করে উঠল আর মাথা এপাশ ওপাশ করতে লাগলো। আমি নাভিতে জিব দিয়ে নাড়িয়ে চাটতে লাগলাম। মামি পাগলের মত করতে লাগল। আহহহ উম্মম্মম্মম ইসসসস আহহ ইস মাগো আর পারিনা অফফ আহহহ।

আমি মামির নাভি ছেঁড়ে এবার আবার মামির ঠোঁটে চুমু দিতে লাগলাম আর মামির প্যান্টের উপর হাত দিলাম। আর দেখি মামির প্যান্ট ভিজে গেছে। আমি মামির ঠোঁটে চুমু দিতে দিতে মামির প্যান্টের ভিতের হাত দিয়ে মামির ভেজা গুদটাকে রগরাতে লাগলাম। মামি উমহম্মম্মম্মম ইসসসস করতে লাগল। আমি এক আঙ্গুল দিয়ে মামির গুদ উপর হতে নিচ পর্যন্ত ঘষতে লাগলাম মামি কাটা মুরগীর মত ছটফট করতে লাগল। আমি একটা আঙ্গুল মামির গুদে ঢুকিয়ে দিলাম। মামি আহহহহহহ করে উঠল আর নিচের ঠোঁট কামড়ে ধরল। আমি মামির ঠোঁট চুষতে চুষতে মামির গুদ খেচতে লাগলাম। আর মামি তার পা দুটোকে আর ফাক করে দিল। আমি মামির গুদ খিচতে লাগলাম। মামি ইম্ম উফফ আহহ, কি সুখ, আফফ ইসস আহহহ । হঠাৎ মামি গেলাম গেলাম বলে আমার হাত গুদের রসে ভাসিয়ে দিয়ে নিস্তেজ হয়ে পড়লো। আমার প্রথম অভিজ্ঞতা ছিল আমি বুঝতে পারিনি যে মামির রস খসেছে, আমি মনে করেছি মামির গুদ ছিরে গিয়ে রক্ত বার হয়েছে। তাই মামির গুদ হতে হাত সরিয়ে ভয়ে চাপটি মেরে শুয়ে থকলাম আর কোন সময় যে ঘুমিয়ে পরলাম তা টের পেলাম না।

[+] 3 users Like ddey333's post
Like Reply
#3
 (সকাল বেলা)

মামিঃ উফ সোনা তুমি কালরাতে আমারে যে কি সুখ দিছ, এত সুন্দর করে আদর করা কই শিখলা গো।
মামাঃ কি কও পাগলের মত, আমি কাল রাতে তোমারে কই আদর করলাম?
মামিঃ হ নেকা অহন মজা লও, কিন্তু কালকে কেন আমার গুদ মারো নাই কেন?
মামাঃ কি পাগলের মত কইতাস। আমি ত কাইল রাতে ঘুমের উসুদ খাইয়া ঘুমাইছি, তোমার সাথে কহন কি করলাম?
আমি সজাগ হয়ে গেলাম কিন্তু চোখ খুললাম না। আর কাল রাতের কথা মনে পরতে লাগল আর আমার ধন আস্তে আস্তে খারা হতে লাগল।

মামিঃ (একটু চিন্তার কণ্ঠে সুর) তাহলে রাতে......

মামি আমার দিকে তাকাল আমার হাতে মামির গুদের রস শুকেয়ে লেগে আছে। আমি তো ভয়ে কাঠ হয়ে গেলাম, ভাবলাম মামি আমাকে ডেকে তুলবে আর মামা আর মায়ের কাছে বলে দিবে। কিন্তু না তা কিছুই হলনা। আমি একটু পরে স্বাভাবিক ভাবে ঘুম থেকে উঠলাম। মামি আমাকে দেখে বলল, কি রে ভাল ঘুম হয়েছে না, উঠতেই চাস না যে? আমি মামির কথায় আবাক হয়ে গেলাম যাকগে আমিও স্বাভাবিক ভাবেই আচরণ করতে লাগলাম। মামি ঘরের কাজ শুরু করল আর আমাকে বলল যেন তার কাজে সাহায্য করি, আমি বললাম ঠিক আছে।
মামি বলল, আমি জামা চেঞ্জ করে আসি।

একটু পরে মামি যে জামা পরে আসল তা দেখে আমার মাথায় মাল এসে গেল। মামি সাদা পাতলা কামিজ পরেছে নিচে কালো রঙ্গের ব্রা। জামার নিচ দিয়ে মামি ব্রা, পেট আর সেক্সি নাভি স্পষ্ট দেখা যাচ্ছিল। কোন ওড়না নাই।
আমার দিকে তাকিয়ে বলল, কিরে কাজ শুরু কর।
আমিঃ কি করব?
মামিঃ খাটের নিচের মাল গুলো বের কর।
আমি খাটের নিচের মাল বের করতে লাগলাম। দুজনে মিলে খাটের নিচের মাল গুছিয়ে ফেলেছি। মামি আর আমি দুজনে খুব ঘেমে গেছি। আমার গা বেয়ে ঘাম বেয়ে পরতে লাগল। মামির দিকে তাকিয়ে দেখি ঘামে মামির জামা গায়ের সাথে লেপটে গেছে আর দুধের উপের ও নাভির ভিতরের অংশ স্পষ্ট দেখা যাচ্ছে। আমার ধন যেন কোন বাধা মানতে চাইছে না, আমি নিজেকে সামলে নিয়ে কাজে মন দিলাম।
মামিঃ উপেরর সেলফ থেকে টিনের কৌটা গুলা নামা।

আমি কৌটা নামাতে লাগলাম আর নিচের দিকে তাকিয়ে দেখি মামির গলা আর বুকের উপেরর ঘাম বেয়ে দুই দুধের মাঝখান দিয়ে বেয়ে পরছে। আমি আর নিজেকে সামলাতে পারলাম না। আমার প্যান্টের নিচে ধন আস্তে আস্তে বড় হয়ে গেল। প্যান্টের উপর যেন তাবু হয়ে গেল। আমি লজ্জায় লাল হয়ে গেলাম।
আমিঃ মামি আমার খুব পানির পিপাসা পাইসে, পানি খামু
মামিঃ ঠিক আছে আমি পানি দিতাসি। কিন্তু গ্লাস তো পাইতাসি না।
আমিঃ আরে গ্লাস লাগব না, জগ দেও।
মামি আমাকে জগ দিল, আমি পানির জগ হাতে নিয়ে পানি খাব তখন হাত থেকে পানি মামির গায়ে পরে মামিকে পুরো ভিজিয়ে দিল।

মামিঃ কি করলি, আমারে তো পুরা ভিজাইয়া দিলি।
আমি মামির দিকে তাকিয়ে দেখলাম মামি যেন পুরো গোসল করে উঠেছে। আমি মামির অবস্থা দেখে আমি হেসে দিলাম।
আমিঃ ও মামি তুমি দেখি পুরা গোসল দিস।
মামিঃ শয়তান, দিলি তো আমারে পুরা ভিজাইয়া।
[+] 5 users Like ddey333's post
Like Reply
#4
Good going
Like Reply
#5
good going
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#6
আমার অবস্থা পুরা খারপ। আমার ধন এখন পুরো খারা মামি আমার ধনের দিকে তাকিয়ে বলল কল তো পুরো খারা। চাপলেই তো পানি পরব। মামি নিচের ঠোঁট কামড়ে বলল।
আমিঃ মামি সরি, হাত ফস্কাইয়া পইরা গেসে। কিন্তু আমার তো খুব পানির পিপাসা পাইসে।
মামিঃ ঘরে এখন কোন ফুটানো পানি নাই। যা আছে সব আমার গায়ের উপর গরাইতাসে। পারলে চাইটা খা (একটু রাগের সুরে)
আমি কোন দেরি না করে টুল থেকে নেমে মামি কে বললাম।।
আমিঃ তাই করি, তোমার গা চাইটা খাইতাসি
মামিঃ ঐ তুই কি পাগল হইসস।
আমিঃ তুমি তো কইলা।
মামিঃ ও তো এমনি কইসি, এটা আবার হয়না কি? আর আমার গায়ে কত ময়লা
আমিঃ আমার সমস্যা না হলে তোমার কি। আর আমার খুব পানির পিপাসা পাইসে
মামিঃ ঠিক আছে খা কিন্তু, আমার গায়ে কোন পানি যেন না থাকে, থাকলে কিন্তু এক্কেবারে মাইরা ফালামু।
আমিঃ ঠিক আছে।
শুরু হোল গা চেটে পানি খাওয়া। আমি দেখলা মামির কপালে পানির ছোপ আমি মামির কপালে চাটা দিয়ে পানি খেলাম। আস্তে আস্তে নাকে, নাকের পাশে, গালে পানি খাওয়ার নাম করে চুমু আর চেটে দিতে লাগলাম। আমি মামির ঠোঁটের দিকে তাকালাম দেখি মামির ঠোঁট ভেজা, আমি মামির ঠোঁটে চুমু দিলাম। মামি উম্মম করে উঠল। আমি মামির ঠোঁট চুষতে লাগলাম। আমার কাছে যেন এটা মিষ্টির গদাউন মনে হল। আমি অনেকক্ষণ ধরে মামির ঠোঁট চুষলাম। তারপর আবার মামির গাল চাটতে লাগলাম। দু গালে চাটা দিয়ে আবার ঠোঁট চাটতে লাগলাম। মামির নিঃশ্বাসের গতি আস্তে আস্তে বাড়তে লাগল। আর মুখ দিয়ে উম্ম উম উম আহ আহ ইস আহ করতে লাগল।
আমি মামির ঠোঁট ছেঁড়ে দিয়ে থুতনিতে নেমে একটা চুমু দিলাম তারপর পুরো থুতনি মুখের ভিতের নিয়ে চুষতে লাগলাম। তারপর থুতনি থেকে গলার উপর দিয়ে আস্তে আস্তে চেটে চেটে নিচের দিকে নামতে লাগলাম আবার আস্তে আস্তে উপরে উঠতে থাকলাম। মামি আহ করে উঠল আর মাথা নারতে থাকল, শ্বাসের গতি এতই বেড়ে গেল যে মামির বুকের উপের কাপর যেন ছিঁড়ে মামির দুধ বেরিয়ে আসবে। আমি মামির গলার পাশ দিয়ে নেমে ঘারে চাটতে লাগলাম।
আমিঃ মামি তোমার জামায় তো ঘার ঢাকা আছে, আমি কি করে তোমার ঘার চাটব?
মামিঃ জামার পিছন থেকেকেকে চেন খুলে দে, আহহহহ ইসস কি গরম লাগতাসে।

আমি জামার চেন পিছন থেকে খুলে দিয়ে জামা নামিয়ে দুধের উপর রাখলাম। আমি দেখি মামির বুক পুরো ভিজে গেছে। আমি মামির কোমরটাকে দুহাতে চেপে ধরে একটু কাছে এগিয়ে নিলাম, এবার মামির নাভিতে আমার ধনের ছোঁয়া লাগল। মামি তার বুক উঁচু করে দিল, আমি মামির বুকে জিব দিয়ে চাটতে লাগলাম। সারা বুক চেটে আমি মামির দুই দুধের মাঝের অংশে চুমু খেলাম আর জিভ যতদুর জিভ যায় জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম।

মামিঃ উফফফ আহহহহ আর কত পানি খাবি, মাগো আহহহ উফফফ
আমি বুঝতে পারলাম যে মামির সেক্স উঠে গেল আর মামি এখন চোদা খাওয়ার জন্য ছটফট করছে। আমি এবার একটানে মামির জামা নিচের দিকে নামিয়ে দিলাম। এবার মামি আমার সামনে পাজামা আর সাদা ব্রা পরে দারিয়ে আছে। আর মামির সারা গা ঘাম আর পানিতে ভিজে গেছে।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#7
আমি মামির দুধ দুটো ব্রা সহ নিচের দিক থেকে উপেরর দিকে ঠেলে দিতেই ব্রা থেকে অর্ধেকের বেশি ভিজে দুধ বেরিয়ে আসল। আমি আর দেরি না করে দুধের উপর জিব দিয়ে চাটা দিলাম আর মামি উফফফ করে উঠল।

এবার আমি মামির ঠোঁটে চুমু খেতে খেতে দু হাতে মামির দুধ চাপতে লাগলাম। মামির সারা শরীর যেন অবস হয়ে গেছে মনে হয় যেন পরে যাবে। আমি এক হাত মামির পিছন দিয়ে কোমর চেপে ধরলাম। আর মামি তার মাথা পিছনে ঝুকে বুক চিতিয়ে দিল আর আমি মামির ঠোঁট চুষতে চুষতে মামির দুধ চাপতে লাগলাম। আর মামি মুখ দিয়ে সারাক্ষণ উম্মমহ আহহহ ইসসস আহহহহ উফফফফ করতে লাগল।

আমি এবার মামির দুধ চাপা বন্ধ করে হাত দিয়ে মামির ভেজা খোলা পেটে হাত বুলাতে লাগলাম। আমি মামির দুই দুধের মাঝখান থেকে একটা আঙ্গুল বুলাতে বুলাতে নিচের দিকে নামতে থাকলাম। এতে মামির শ্বাস যেন আরো বেড়ে গেল যেন বুক ভেঙ্গে যাবে। আমি নিচের দিকে আস্তে আস্তে নামতে থাকলাম আর নাভির কাছে এসে নাভির চার পাশে আঙ্গুল ঘোরাতে লাগলাম। মামির সারা শরীর থরথর করে কেঁপে উঠল আর মুখ দিয়ে অফফফফ করে উঠল। আমি নাভির চার পাশে আঙ্গুল ঘোরাতে হঠাৎ নাভির ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম, মামি মাগো বলে উঠল।
আমি নাভি থেকে আঙ্গুল বের করে আবার আঙ্গুল ঘসতে ঘসতে নিচের দিকে নামতে থাকি। এবার আমি মামির পজামার দড়ি টান দিতেই পাজামা খুলে নিচে পরে যায়। মামি নিচে কোন প্যানটি পরে নি। তাই মামির বালে ভরা গুদ আমার সামনে উন্মুক্ত হয়ে গেল।
আমি মামির তল পেট চাটতে চাটতে নিচের দিকে নেমে মামির ডান থাইয়ের উপর চাটতে লাগলাম আর নিচের দিকে নামতে লাগলাম। আমি বাম হাত দিয়ে মামির নাভিতে হাতাতে লাগলাম, আর আস্তে আস্তে নিচের দিকে নেমে মামির বালে ভরা গুদে হাত দিলাম। দেখি মামির গুদটা পুরো ভিজে জব জব করছে। আমি একটা আঙ্গুল মামির গুদে ঢুকিয়ে দিলাম। মামি উফফফ আহহহহ করে উঠল। মামির গুদটা থেকে রস আমার আঙ্গুল বেয়ে পরতে লাগল। আমি আমার আঙ্গুলটা একটু ঢুকিয়ে আবার বের করতে লাগলাম আবার ঢুকাতে লাগলাম, মোট কথা আঙ্গুল চোদা দিতে লাগলাম, আর ভিতর থেকে পুচ পুচ শব্দ হতে লাগল। মামি যেন পাগল হয়ে গেল পা দাপাতে লাগল আর মুখ দিয়ে শীৎকার দিতে লাগল আর বলল, ইস কি করতাসস আহহহ ওইটার ভিতরে কি যেন কামরাইতাসে। আহহহ দেখ না ভিতের কি ঢুকসে।
আমি মামির গুদটাকে দু আঙ্গুল দিয়ে চিরে ধরে ফাক করে ধরলাম, দেখলাম মামির ফরসা গুদের ভিতরে লাল পাপড়ি। আর সেটা ভিজে গিয়ে চকচক করছে। আমি আঙ্গুল দিয়ে একটু সুরসুরি দিলাম, মামি যেন কাটা মুরগীর মত ছটফট করতে লাগল। আর একটু কাদ কাদ স্বরে বলে উঠল আর পারতাসি না মাগো। দেখ না ভিতরে কেন এরকম কামরাইতাসে উফফফ।

আমি এবার মামির গুদের কাছে মুখ নিয়ে গেলাম আর আমার নাকে একটা গন্ধ ভেসে এল আমি আর থাকতে না পেরে গুদের ভিতরে আঙ্গুল ঢুকিয়ে গুদের চেরায় চাটা দিলাম। মামি আহহহ বলে ধাপ করে বিছানায় পরে গেল আর আমার আঙ্গুলটা পুচ করে বের হয়ে গেল। আমি তারা তারি আবার মামির গুদে আঙ্গুল ঢুকিয়ে কিছুক্ষণ গুদ চোদা দিতে থাকলাম। এরপর আমি আঙ্গুল বের করে মামির পা দুটোকে উপরের দিকে ভাজ করে ধরলাম এতে মামির পুরো গুদ আমার চোখের সামনে উন্মুক্ত হয়ে গেল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
গুদ টাকে জিভ দিয়ে আস্তে আস্তে বুলাতে লাগলাম,

মামিঃ উফফফ আহহহ কিরে আমি তরে না কইসি ভিতরে কি ঢুকসে তা দেখ।।
আমিঃ হ মামি আমি তাই দেখতাসি...।। বলে আমি দুই আঙ্গুল দিয়ে গুদটাকে চিরে ধরে জিভ দিয়ে চাটতে লাগলাম।
মামিঃ কি করস, এত সময় লাগে, আমি তো আর পারতাসি না, উফফফ আহহহহহ, কি অসয্য জ্বালা...।
আমি এবার মামির গুদে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে জিভ দিয়ে গুদের উপর হতে নিচে আবার নিচ হতে উপরে চাটতে লাগলাম। এদিকে আমার ধন বাবাজির অবস্থা সঙ্গা হীন, যেন প্যান্ট ছিঁড়ে বেরিয়ে যেতে চাইছে মনে মনে ভাবলাম যা করার তারাতারি করতে হবে না হলে আমিও যেন মারা যাব।

আমি মামির গুদের ভিতরে আঙ্গুল ঢুকিয়ে কিছু একটা বের করার মত করে আঙ্গুল বাঁকিয়ে গুদ থেকে টেনে বের করতে লাগলাম আর জিভ দিয়ে গুদের ভঙ্গাকুরে চাটা দিতে লাগলাম। আর আঙ্গুল বের করার সময় পকাত আর আঙ্গুল ঢুকানোর সময় পুচ করে শব্দ হতে থাকল। আমার এ আচরণে মামি যেন পুরো পাগল হয়ে গেল।
মামি হাত দিয়ে আমার মাথা তার গুদের সাথে চেপে ধরে মাথা আর পিঠ বিছানা থেকে উঠে গেল।

মামিঃ কি রে কিকিকিছু পেপেলি আহহহহ আর যে পারি না।
আমিঃ হ মামি পাইসি,
মামিঃ তাইলে বাইর কর।।
আমিঃ এমনে তো চেষ্টা করলেত হইব না
মামিঃ তাইলে কেমনে, যা করার তারাতারি কর... মাগো উফফফফ ইসসসসস
আমি দেখলাম মামির সেক্স পুরো দমে উঠে গেছে, মামির চোখের পাতা ভারি হয়ে গেছে, ঘন ঘন নিশ্বাস নিচ্ছে আর ঠোঁট কামারচ্ছে, মামির পুরো শরীর ঘামে ভিজে আছে। মামি এখনও ব্রা পরে আছে।আমি আর দেরি করলাম না।
আমিঃ মামি এইটা বার করতে গেলে তোমার ওইটার মধ্যে একটা শাবল ঢুকাইয়া খোঁচাইতে হইব।
মামিঃ ও মা শাবল??? আমি মইরা যামু তো
আমিঃ না এই শাবল টা।। বলে আমার ৮ ইঞ্চি লম্বা ৩ ইঞ্চি মোটা ধন বের করে ফেললাম।
মামিঃ মাগো... এটা কি তুই এখানে ধুকাতে চাস?? তাইলে তো তোর পাপ হইব
আমার ম্যজাজ টা চরে গেল আমি মামির গুদে আঙ্গুল ঢুকিয়ে একটু নাড়িয়ে বললাম, তুমি কি এখন পাপ পুণ্যের বিচার করবা, তোমার গুদে কামড়ানি বন্ধ হইয়া গেছে??
মামিঃ তুই খুব শয়তান, এখন দেরি করিস না ঢুকা...। আহহ নাইলে আমি মইরা যামু
আমিঃ ঠিক আছে,
আমি গুদে আমার ধন ঢোকেতে গেলাম কিন্তু পারলাম না, কারন এটা আমার প্রথম অভিজ্ঞতা তাই আমি যখন ধন ঢুকাতে গেলাম তখন ধন পুচ করে গুদের ফুটো থেকে বের হয়ে গুদের চেরায় ঘসা খেতে লাগল। আমার এই অনভিজ্ঞতা মামিকে যেন আরও পাগল করে তুলতে লাগল। মামি মাথাকে বালিশের উপর এপাশ উপাশ করতে লাগল আর বিছানার চাদর হাত দিয়ে মুচড়াতে লাগল।
মামিঃ কি রে কি করস
আমিঃ মামি ঢুকাইতে পারতাসি না,
মামি চট করে আমার ধনে হাত দিল, আমার সারা শরীরে যেন কারেন্ট বয়ে গেল
[+] 3 users Like ddey333's post
Like Reply
#9
মামী আমার ধন ধরে বলল, বাপরে এটা কি!! এটা ঢুকলে তো আমি মরে যাব কিন্তু এটা আমার চাই বলে মামি আমার ধন ধরে তার গুদের ভিতরে একটু চাপ দিয়ে মুণ্ডুটা ঢুকিয়ে দিল এবার মামির থেকে যেন আমি বেশী শিহরিত হলাম, কারন যাকে এতদিন চোদার কথা ভেবেছি আজ তার গুদে আমার ধন ঢুকছে মামি আমার ধনের মুণ্ডু গুদের ভিতর রেখে বলল চাপ দিতে, আমি একটু চাপ দিতেই ধনের মুণ্ডুটা মামীর গুদের ভিতর চলে গেল যেহেতু এটা আমার প্রথম তাই আমি আরামে আহহ করে উঠলাম আমার ধনের মাথার রস আর মামীর গুদের রসে জায়গাটা পিছিল হয়ে গেল
মামীঃ দে চাপ দে
আমি একটু ভয়ে ভয়ে আস্তে আস্তে চাপ দিলাম, তাতে করে ধনটা ঢুকলনা মামী বলল, জোরে চাপ দে আমি এবার গায়ের প্রায় সব শক্তি দিয়ে খুব জোরে চাপ দিয়ে ধনের প্রায় অর্ধেকটা ধন একেবারে ধুকিয়ে দিলাম সাথে সাথে মামী আঃ মাগো বলে চিৎকার দিয়ে উঠল আর আমাকে চার হাত পা দিয়ে জরিয়ে ধরল আর নিরব হয়ে গেল
আমি মামীর দিকে তাকিয়ে দেখি মামীর সারা মুখ ঘেমে গেছে, মামী নিচের ঠোঁট কামড়ে ধরেছে, আর মামীর চোখ দিয়ে পানি পরছে মামীর এই অবস্থা দেখে আমার সেক্স যেন আর বেড়ে গেল
আমি এবার যেন প্রেমিক পুরুষ হয়ে গেলাম আমি আমার ধনটা আর না ধুকিয়ে মামীর ভেজা ভেজা ঠোঁটে আমার জিভের মাথা দিয়ে চাটা দিলাম আর তারপরে ঠোঁট দুটো চুষতে লাগলাম আর আমার জিভ দিয়ে মামীর মুখের ভিতর জিবটা নাড়াতে লাগলাম মামীর শ্বাস প্রশ্বাস বারতে লাগল আর বুকটা আস্তে আস্তে উথানামা করতে লাগল আমি মামীর ঘেমে থাকা দুধ দুটো দু হাতে কচলাতে লাগলাম আমি এবার আমার মুখ নামিয়ে মামীর দুধ দুটো চুষতে আর দুধের নিচ থেকে বোটা পর্যন্ত জিব দিয়ে চাটতে লাগলাম
মামীর এবার সেক্স উঠতে লাগল সে মুখ দিয়ে উম্ম উম্মম্ম আহ আহ শব্দ করতে লাগল আর আস্তে আস্তে কোমরটাকে উপরের দিকে ধাক্কা দিতে লাগল আমি এবার আমার ধনটাকে প্রায় মাথা পর্যন্ত বের করে আনলাম আর দেখলাম যে মামীর ভোঁদার রসে আমার ধনটা ভিযে চকচক করছে আমার মাথা আর ঠিক রাখতে পারলাম না আমি ধনটা জোরে মামীর ভোঁদায় ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিলাম আর মামীর ভোঁদার বাহিরের অংশের সাথে আমার ধোনের বাহিরের অংশ ধপাস করে বারি খেল
মামী সাথে সাথেঅকশব্দ করে উথল আর আমাকে জরিয়ে ধরল আমার বুকের সাথে মামীর ঘেমে থাকা শরীর একেবারে পিসে গেল

আমি মামীর গলার চারপাশে চুমু আর চাটা দিতে দিতে মামীকে চুদতে লাগলাম মামী আহ আহ আহ উফ মাগো বলে চিৎকার দিতে লাগল আর তল ঠাপ দিতে লাগল আমি মামীর সারা মুখে চুমু দিতে দিতে মামীকে চুদতে লাগলাম আমি যখন মামীকে চুদার জন্য আমার কোমরটাকে যখন উথানামা করছি তখন মামীর ঘেমো পেটে আমার পেটের বারিতে পচাত পচাত আর ধন আর ভোঁদার মধ্যে থেকে পচাত পচাত আর মামীর ঠোঁট চোষার চুপ চুপ শব্দে সারা ঘর যেন ছেয়ে গেল আমি মনের সুখে মামীকে চুদতে লাগলাম আর মামী কখনো মাথাটা বালিশে এপাশ ওপাশ করে আবার কখনো নিজের ঠোঁট কামরে আমার চোদা খেতে লাগল এভাবে প্রায় ১৫ মিনিট চোদার পরে.........

মামীঃ সোনা আমার হবে, প্লীজ আমি আর পারতাসি না একটু জোরে দে
আমিঃ কি হবে মামী??
মামিঃ জোরে জোরে আহ আহ আহ হাআহহহহহহ
[+] 6 users Like ddey333's post
Like Reply
#10
আমি এখানে যা শেয়ার করছি তা আমার জিবনের ৫০% সত্যি ঘটনা থেকে আশা করি সবাই লাইক করবেন
[+] 2 users Like ddey333's post
Like Reply
#11
আচ্ছা ডিদে৩৩৩ দা একটা কথা মানতে হবে আপনার কাছে যে পুরাতন চটি গল্প কালেকশন আছে মনে হয় এই ফোরামের অন্য কোনও মেম্বারের কাছে নেই। আপনার জন্য অনেক পুরাতন লেখক লেখিকার চটি গল্প উপন্যাস আমরা পরতে পারছি তার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

এখন যেটা মেইন কথা আপনার কাছে কি এমন গল্প আছে যেখানে গল্পের হিরো কম বয়স আর গল্পের হিরোইন একটু বেশি বয়সের মানে দুই অসম বয়সের মানুষের মাঝে মাত্রা ছাড়া ভালোবাসা । যদি এমন গল্প থাকে তাহলে আপলোড করবেন।
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
[+] 1 user Likes Boti babu's post
Like Reply
#12
(01-11-2022, 02:32 PM)Boti babu Wrote: আচ্ছা ডিদে৩৩৩ দা একটা কথা মানতে হবে আপনার কাছে যে পুরাতন চটি গল্প কালেকশন আছে মনে হয় এই ফোরামের অন্য কোনও মেম্বারের কাছে নেই।  আপনার জন্য অনেক পুরাতন লেখক লেখিকার চটি গল্প উপন্যাস আমরা পরতে পারছি তার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

এখন যেটা মেইন কথা আপনার কাছে কি এমন গল্প আছে যেখানে গল্পের হিরো কম বয়স আর গল্পের হিরোইন একটু বেশি বয়সের মানে দুই অসম বয়সের মানুষের মাঝে মাত্রা ছাড়া ভালোবাসা । যদি এমন গল্প থাকে তাহলে আপলোড করবেন।

পিনুরামের " ভালোবাসার রাজপ্রাসাদ " গল্পে নায়িকা বয়েসে বড়ো , এছাড়া কামদেবের " কোন কূলে যে ভিড়লো তরী " গল্পেও এরকম পরিস্থিতি আছে।  

দুটো গল্পই ক্লাসিক  
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#13
(01-11-2022, 02:40 PM)ddey333 Wrote: পিনুরামের " ভালোবাসার রাজপ্রাসাদ " গল্পে নায়িকা বয়েসে বড়ো , এছাড়া কামদেবের " কোন কূলে যে ভিড়লো তরী " গল্পেও এরকম পরিস্থিতি আছে।  

দুটো গল্পই ক্লাসিক  

দুটোই পড়া হয়ে গেছে অনেক আগে। তাই বলছিলাম যদি আপনার কাছে থেকে থাকে তাহলে আপলোড  করতেন । একটু উপন্যাস টাইপের গল্প ।
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
[+] 1 user Likes Boti babu's post
Like Reply
#14
(01-11-2022, 02:45 PM)Boti babu Wrote: দুটোই পড়া হয়ে গেছে অনেক আগে। তাই বলছিলাম যদি আপনার কাছে থেকে থাকে তাহলে আপলোড  করতেন । একটু উপন্যাস টাইপের গল্প ।

আপাতত ওরকম কোনো বড়ো গল্প নেই , তবে দেখা যাক  .....
Like Reply
#15
এই ভাবে করে মামী আমাকে একেবারে চার হাত পা দিয়ে আমাকে জাপটে ধরল আমার মনে হল ধোনের গা বেয়ে মামীর ভোঁদার মধ্যে থেকে পানি বের হয়ে আসল আর মামির ভোঁদা আর পাছার ফুটো বেয়ে পানি গরিয়ে বিছানায় পরতে লাগল এইভাবে থাকার পর মামীর বাধান আলগা করে বিছানায় ধপাস করে পরে গেল আমি দেখলাম মামীর সারা গা ঘামে ভিজে চিকচিক করছে

মামীঃ সোনা তুই আমারে আজ অনেক মজা দিসস।।
আমিঃ কিন্তু মামী আমার তো কেমন লাগতাসে. আমার মনে হয় কিছু বাইর হইব।।
মামিঃ বাপরে এই বয়সে তর এত দম, আধা ঘণ্টা লাগাইলি তবু তর মাল বাইর হইল না? কিন্তু আমার তো হইসে আমি আর পারব না ব্যাথা লাগব

আমি এবার মামীর দিকে তাকিয়ে মুচকি হাসি দিলাম আর ঠোঁট নামিয়ে মামীর ভেজা ভেজা ঠোঁটে চুমু দিতে লাগলাম আর আমার জিবটাকে মামীর মুখের ভিতর দিয়ে নাড়াতে লাগলাম মামীর দুধ দুটো দু হাত দিয়ে কচলাতে লাগলাম মামী আবার শরীরে আবার মোচর দিয়ে উথলউম্ম উম্ম করে শব্দ করতে লাগলআমি মামীর থুতনি চুষতে চুষতে ঘামে ভেজা গলার চারপাশে চাটতে চাটতে ঠাপ দিতে লাগলাম মামী আবার আহ আহ আহ করে উঠল আমি শুরু করলাম ঠাপ ধপাস ধপাস করে মামীর ভোঁদায় বারি দিতে লাগলাম আর মামী চাদর খামসে ধরে আহ ইসস মাহহ আহ উফফফ আহহহহ অক উম্ম উম্ম আহহহ ইসস করতে করতে আরেক বার ঝাকুনি দিয়ে মাল ছাড়ল কিন্তু এবার আমি আর আমার থাপানে থামালাম না কারন আমার মনে হচ্ছিল যে আমার মাল বের হবে তাই আমিও জোরে জোরে থাপাতে লাগলাম আমি মামী মামী বলে আমার মাল মামীর ভোঁদায় ঢাললাম আমার মাল এত বেশি ছিল যে আমার ধন মামীর ভোঁদায় রাখা অবস্থায় মাল মামীর ভোঁদা বেয়ে পরছিল আর আমি মামীর ভেজা শরীরে পরে রইলাম

একটু পরে আমি উঠে মামীর ভোঁদা থেকে যখন ধনটা বের করলাম তখন ভকত করে শব্দ হল

মামিঃ ইস চাদু মনে হয় বের করতে চায়না
আমিঃ না, মনে হয় যদি আরেকবার তোমার এইখানে ঢুকাতে পারতাম, ইসসস বলে মামীর ভোঁদার মধ্যে আঙ্গুল ভরে নাড়াতে লাগলাম
মামিঃ উফফ না সোনা এখন আর না ঘরের কাজ বাকি আছে আমরা তারাতারি ঘর গুছিয়ে দুপুরে আবার হবে (বলে আমাকে একটা চোখ মারল)
আমিঃ কি হবে মামী?
মামিঃ যা শয়তান
বলে আমার কানে মুখ লাগিয়ে আস্তে আস্তে বলল, “চোদাচোদিবলে আমার কানে আস্তে করে একটা হাল্কা কামর মারল আর আমি মামীর মুখটাকে আমার সামনে এনে মামীর ঠোঁটে একটা চুমু দিলাম

আমরা এবার কাপর চপর পরে ঘর গুছাতে লাগলাম।।
[+] 5 users Like ddey333's post
Like Reply
#16
poka 64
 
পাকা ধোন মামীর গুদে
সেই ভোদাতে বাল.
মাখন ভোদা মারতে রবিন
যাবে আবার কাল
ভোদার গন্ধে রাম হোইস্কি
আলকোহলিক মাল
লেমন সোডা গুদে ঢেলে
শুধু চাটার তাল
[+] 2 users Like ddey333's post
Like Reply
#17
Poka 64

অচিন পুরের আমি এক
ভাগনে চোদা মামী
ভাগনে একটু ছুয়ে দিলে
শীতের মাঝেও ঘামি
সবার চেয়ে ভাগ্নে আপন
সোনার চেয়েও দামি
ভাগনে আমার শীতের কাথা
ভাল্লাগেনা স্বামি
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
Poka 64

মামী আমার রস বতী
গুদে বাবরি বাল
বালের ঝাড়ে নাক ডুবিয়ে
হয়ে যায় মাতাল
মামীর পাছা উথাল পাথাল
বুকে জোড়া তাল
সকাল বিকাল মামী চুদে
ঢালি গুদে মাল
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
দুপুরে আমরা কাজ করছিলাম আর আমি মাঝে মাঝে মামীর দুধে হাত দিয়ে চাপ দিতে লাগলাম আর মাঝে মাঝে মামীর ঠোঁটে চুমু দিতে লাগলাম মামী প্রায় আমাকে সরিয়ে দিতে লাগল আর হাসতে হাসতে বলল উমহু এখন নয় কাজের পরে কাজ করতে করতে আমার হঠাৎ দরজার ফাক দিয়ে চোখ গেলো, দেখলাম পাশের ঘরের অ্যান্টি গোসলখানায় কাপর ধুচ্ছে, গোসল খানাটা মামীর ঘরের ঠিক সামনেই ছিল তাই দরজা একটু ফাক হতেই আমি ওনাকে দেখতে পেলাম দেখলাম উনি বসে কাপর কাচ্ছে আর ওনার দুই হাটুর চাপে ওনার দুধ দুটো জামার ফাকা দিয়ে অনেকটা বেরিয়ে আছে আর কাপর কাচতে কাচতে গরমে ঘেমে ওনার সারা মুখ আর বুকের খোলা জায়গা ভিজে গেছে আমার এটা দেখে প্যান্টের মধ্যে ধন দারাতে লাগল আমার মামী আমার এই আবস্থা দেখে বলল কিরে তোর এখনি দারিয়ে গেলো বললামতো দুপুরে বলে আমার গালে ছোট একটা চুমু দিল কিন্তু মামী বুঝতে পারল না যে আমার অ্যান্টিকে দেখে এইভাবে ধন দারিয়ে গিয়েছিল মনে মনে ফন্দি কাটতে লাগলাম যে ঐটাকেও চুদতে হবে

দুপুরে খাওয়া দাওয়া সেরে আমরা বিছানায় শুতে গেলাম আমাদের মনে তো সেই উত্তেজনা কাজ করছে মামীর গাল লাল হয়ে আছে আর কপালে হাল্কা ঘামে চিকচিক করছে আমি বিছানায় উঠে মামীকে হাত দিয়ে ইশারায় ডাকলাম মামী আস্তে আস্তে এগিয়ে এসে বিছানার কাছে এলো আমি মামীর হাত ধরে টেনে মামীকে বিছানায় শোয়ালাম আমি মামীর ডানদিকে শুয়ে বিড়াল যেমন তার সঙ্গিনীকে গাল দিয়ে ঘসতে থাকে আমিও মামীর গাল ঘসতে লাগলাম

আমি মামীর গালে আমার এক আঙ্গুল দিয়ে ঘসতে ঘসতে ঠোঁটের উপরে চলে আসলাম আর ঠোঁটের উপরের পাপড়ি দুটো নাড়াতে লাগলাম মামী উম্ম করে ঠোঁট কামড়ে ধরল আমি মামীর ঠোঁটে চুমু খেতে লাগলাম আর চুষতে লাগলাম মাঝে মাঝে আমার জিভ দিয়ে মামীর ঠোঁট চাটতে লাগ্লামআমি মামির ঠোঁট চুষতে চুষতে মামীর থুতুনিতে মুখ নামিয়ে আনলাম আর চুমু আর চাটতে লাগলাম আস্তে আস্তে থুতুনি হয়ে সামান্য একটু জিভ বের করে আস্তে আস্তে গলা বেয়ে নামতে লাগলাম মামীর ইতিমধ্যে শ্বাস বারতে লাগল মামীর দুধ দুটো উঠানামা করতে লাগল আমি মামীর গলার এপাশ ওপাশ চেটে আর চুমু দিতে লাগলাম আমার হাত নামিয়ে আনলাম মামীর দুধের উপর আস্তে করে চাপ দিতেই মামী আহহ করে উঠল আমি জামার উপর দিয়েই মামীর দুধ চাপতে লাগলাম আর গলার আশেপাশে দুধের উপরের অংশ যেখানে খোলা থাকে সেখানে আমি দুধ ছেড়ে দিয়ে মামীর পেটের উপরে হাত ঘোরাতে লাগলাম, আমি মামীর কানে কানে বললাম,

আমিঃ জামা খোলা।।
মামিঃ খুলে দে না

আমি মামীকে বসিয়ে দিলাম আর মামীর জামা খুলে দিলাম, মামী ব্রা পরা ছিল না আমি মামীর দুধ দুটো ধরে চাপ দিলাম আর জিভ দিয়ে বোটা দুটো চাটতে লাগলাম মামী দুহাত পিছনে ভর দিয়ে বুক উঁচু করে দিল আমি আরাম করে মামীর দুধ দুটো টিপতে লাগলাম আর চাটতে লাগলাম আমি আস্তে আস্তে মামীর পেটর উপর দিয়ে চাটতে চাটতে লাগলাম আর নিচের দিকে নামতে লাগলাম আমি মামির পেট চাটতে চাটতে যেই মামীর নাভিতে চাটা দিলাম মামী সাথে সাথে আহহ করে ধপাস করে বিছানায় পরে গেলো এতে আমার সুবিধাই হল মামীর শ্বাসের তালে তালে বুক উথানাম দেখতে লাগলাম, আর দেখলাম মামীর নাভি যেন একটা কুয়ো, অনেক বড় গর্ত আমি আমার জিভ নামিয়ে মামীর নাভিতে চাটা দিলাম আর নারতে লাগলাম

মামী বিছানায় মাথা এপাশ ওপাশ করতে করতে করতে চাদর খামছে ধরল আর ঠোঁট কমরে ধরে উম্মম্মম্মম্মম্ম করে শব্দ করে উঠল আমি মামীর নাভি চাটতে চাটতে নিচের দিকে নামতে লাগলাম , আর মামীর তল পেটে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম আহহ আহাহ উম্ম করে উঠল, মামী এমন ভাবে শ্বাস নিচ্ছিল যে মামীর পেট যেন পিঠের সাথে আর বুক যেন উঁচু হয়ে ফেটে যাবে, আর মামীর সারা শরীর ঘামে ভিজে চিকচিক করছে মামী তার উত্তেজনা সামলানোর জন্য নিজের হাতের বাজু কামড়ে ধরেছে
আমি আস্তে করে মামীর পেটিকোটের ফিতা তান মেরে খুলে দিলাম আর দেখলাম

[+] 3 users Like ddey333's post
Like Reply
#20
poka 64

এক টানেতে পেটিকোট
পড়লো যখন খুলে
গুদখানী তার ভরা দেখি
কালো বাবরি চুলে
[+] 1 user Likes ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)