Thread Rating:
  • 29 Vote(s) - 2.83 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
খচ্চর শশুর
#1
এটি একটি ধারাবাহিক গল্প। 

গল্পের প্রথম অংশ হচ্ছে বসের সাথে লিলা।

পূর্বসূত্র: অস্মিতা বিয়ের পর রাজারহাটের একটি ফ্ল্যাটে এসে ওঠে। ৪মাস বিবাহিত জীবনে ছেদ পড়ে বর অলকের মুম্বই চলে যাওয়ার কারণে। অস্মিতা একাকীত্ব কাটাতে তার পুরোনো কোম্পানিতে জয়েন করে এবং বস রাতুল বরাটের সাথে ঘনিষ্ঠ সর্ম্পকে জড়িয়ে তারই ফ্ল্যাটে যৌনতায় মাতে। এরমধ্যে লকডাউন শিথিল হতে একদিন ওর শ্বশুর-শ্বাশুড়ি এসে হাজির হন।

-“আপনাকে আরেকটু ভাত দিই বাবা?”
-“হুম? না না আমার আর ভাত লাগবে না মা। তুমি বরং এবার খেতে বসে যাও। তোমাকে বললাম একসাথে খেতে বসি শুনলে না আমার কথা।”
-“মা যে ফোনে বললেন- বাবা আগে আপনাকে খেতে দিয়ে তারপর আমাকে খেতে বসতে। মায়ের কথার অমান্য কী করে করি বলুন।”
দীর্ঘশ্বাস ফেলেন অবনবাবু। শুকনো মুখে খাবার পরিবেশন করে যাচ্ছে অস্মিতা। মাস চারেক হয়েছে অবনবাবুর একমাত্র ছেলে অলোকের সাথে বিয়ে হয়েছে আর এরই মধ্যে ওকে একা রেখে ছেলে মুম্বাই ফিরে গিয়েছে। নিজের একাকিত্ব মেটাতে অস্মিতা তার পুরোনো অফিস জয়েন করেছে। আর একলাই রাজারহাটের এই ফ্ল্যাটে একলা থেকেই এক কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হচ্ছে দেখে মনঃক্ষুণ্ণ হন অবনবাবু নিজের স্ত্রীর ওপর। কেন যে ও বৌমার প্রতি এত কঠিন তা কিছুতেই বুঝে উঠতে পারেন না তিনি।

অবনবাবুর কাছে স্ত্রীর ব্যবহার যেন রহস্যময়। এই বসুধাকে যেন তিনি চেনেনই না। অথচ বিয়ে করে আসার পর থেকে সংসারটাকে নিজ গুণে একসূত্রে বেঁধে রেখে এসেছে বসুধা। কলেজে পাঠরত দেওর, বৃদ্ধ শ্বশুর সকলের কাছে নিজের যোগ্যতাকে শ্রেষ্ঠত্বের মাপকাঠির বিচারে সবসময়ই শীর্ষে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে সে। নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দিয়েছে দেওর। যদিও অবনবাবুর ভাই দেবল বিদেশে থাকেন কর্মসূত্রে তবুও পাঁচটা বছর ছোট জা’য়ের সাথে সংসার করার সময় কোন বিরূপ আচরণ করতে দেখেননি বসুধাকে। কিন্তু সেই মানুষটাই নিজের ছেলের বৌয়ের সাথে বিরুদ্ধাচরণ করছে দেখে অবাক না হয়ে থাকতে পারেন না তিনি।

* * *

বড় ছেলের বিয়ে নিজের পছন্দ করা বন্ধুর মেয়ের সাথে দেবেন ভাবনা থেকেই অস্মিতাকে অলোকের সাথে বিয়ে করিয়ে আনেন অবনবাবু। অস্মিতার বাবা বিনায়ক ব্যানার্জ্জী বন্ধু অবনের এক কথায় এই বিয়েতে রাজি হয়ে ছিলেন বলে স্ত্রীকে নিয়ে ফরমালি অস্মিতাকে দেখতে গেছিলেন অবনবাবু। কিন্তু বাড়ি ফিরে এসে সটান নাকচ করে দিয়েছিলেন অস্মিতাকে। বলেছিলেন যোগ্য নয় সে মুখোপাধ্যায় বাড়ির বৌ হয়ে আসার। চাকরি করা আর নেচে বেড়ানো যার কাজ তার মন সংসারে কখনো থিতু হবে না।

-“বৌদি তুমি শুধু শুধুই জেদ করছ। মেয়েটাকে তো আমিও দেখলাম। তেমন কোন দোষ তো নজরে পড়ল না তাছাড়া অমন গুণী মেয়ে এই বাড়িতে বৌ হয়ে আসবে এ তো আনন্দের তুমি কেন যে বারণ করছ সেটাই তো বুঝতে পারছি না।” ছোট দেওয়ের কথাকে চুপচাপ হজম করেন বসুধা। ছোট দেওয়ের কথা শুনে সেদিন ছেলের মুখের দিকে তাকিয়ে যে অভিব্যক্তি দেখেছিলেন বসুধা তাতে বুঝেছিলেন জেদ বজায় রাখলে বড় ছেলের ওপর অধিকার বজায় রাখা যাবে না। তবে মনে মনে কিছু পরিকল্পনাও গিঁট দিয়ে রেখেছিলেন তিনি। তাই ছেলের বিয়ের পর থেকেই তোর্ষার যোগ্যতা যাচাই করতে গিয়ে প্রতি মুহূর্তে তাকে অযোগ্য প্রমাণ করতেই সচেষ্ট হয়ে উঠেছেন বসুধা বিভিন্ন কাজের দায়িত্ব তার ওপর নির্দ্বিধায় চাপিয়ে। কিছু ক্ষেত্রে তোর্ষা পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গেলেও কিছু ক্ষেত্রে মুখ থুবড়ে পড়েছেও আর সেই সুত্র ধরে বসুধা তার বাক্যবাণে বিদ্ধ করেছেন শুধু অস্মিতাকে নয় তার মা প্রমিতাকেও।
-“মা শুধু নেচেই বেড়িয়েছে। সংসার যে নেচে নেচে চলে না সেটা শেখাতে ভুলে গেছে।” ইত্যাদি ইত্যাদি।


অবন বাবু বোঝানোর চেষ্টা করেছিলেন এমন কটুক্তি বলা কতটা অনুচিত। তিনি সংসারটাকেও যথেষ্ট দক্ষতার সাথে সামলেছেন সেটাও তো পরিলক্ষিত হয়। কিন্তু তাতেও কী দমে থাকার মানুষ ছিলেন বসুধা? বিয়ের পরই অস্মিতাকে কড়া ভাষায় বুঝিয়ে দিয়েছিলেন মুখোপাধ্যায় পরিবারের বৌ নেচে নেচে চাকরি করতে বেরাবে তা মেনে নেওয়া যাবে না। সমস্তটা মেনে নিতে অস্মিতার যত না কষ্ট হয়েছিল তার থেকে বেশি মানসিক শান্তি পেয়েছিলেন বসুধা। প্রমিতা মেয়ের হয়ে বসুধার কাছে অনুরোধ নিয়ে আসলেও বিফল হয়ে ফিরে যেতে হয়েছিল তাকেও।
ক্ষুরধার কণ্ঠে বলেছিল বসুধা-“আপনার বাড়ির নিয়মে তো আর আমার সংসার চলবে না দিদি। তাই এই ব্যাপারে আমার কাছে আর কখনো কোন অনুরোধ নিয়ে আসবেন না।”
অবনবাবুও নিজের স্ত্রীকে বলেন-“স্বামী স্ত্রী একসাথে সংসার করবে সেটাই তো নিয়ম সুধা। তুমি ওদেরকে ওদের মতো থাকতে দাও।”

অস্মিতা স্বাধীনভাবে থাকবে এটা যেন কিছুতেই হতে দেওয়া সম্ভব নয়। বিয়ের আগে ছিল তো ছিল। কিন্তু স্বামীর কথায় আর কিছু করে উঠতে পারেন না। অলোক বাবার সন্মতি নিয়ে অস্মিতাকে নিয়ে কলকাতায় অস্মিতার বাবা কিনে দেওয়া ফ্ল্যাটে শিফট করে আসে। তারপর বেশ কিছুদিন আনন্দে জীবন কাটতে থাকে দুজনের। নব বিবাহিত দম্পতি একে অপরের প্রেমে- ভালোবাসায় আর শরীরী খেলায় ভেসে যেতে থাকে। কিন্তু শ্বাশুড়ির ক্রোধ অস্মিতার জীবনে আঁধার এনে দেয় তখন যখন বিয়ের মাস চারেকের মাথায় অলোক তার রিসার্চ কমপ্লিট করতে কলকাতা ছেড়ে মুম্বাই বদলি হয় এবং নববিবাহিতা স্ত্রীকে কলকাতায় ওর বাবার কিনে দেওয়া ফ্ল্যাটেই রেখে যেতে বাধ্য হয়।

অস্মিতা আগের রাতে রাতুলের সাথে উদ্দাম যৌনতা করে ঘুমিয়ে পড়েছিল। যাইহোক কি আর করা যাবে অফিসের কাজের চাপও আছে বেশ। তাছাড়া একা থেকে অভ্যাস হয়ে গেছে , এইরকম কেউ এলে খুব অসুবিধা হয়। এছাড়া ওনাদের উপস্থিতিতে ফাঁকা ফ্ল্যাটে বস বা অন্য কাউকে এনে যে সেক্সটা করতো তাওতো পারবে না বা উইকএন্ডের আউটিগুলোতে ছেদ পড়বে। তাও সব সামলে শ্বশুর-শ্বাশুড়ির খেঁয়ালও রাখে। বিশেষ করে শ্বাশুড়ির। কারণ অস্মিতার এই একা থাকা,চাকরি করা নিয়ে প্রথম থেকেই ওনার আপত্তি ছিল। শ্বশুর অবনবাবুর সমর্থন অবশ্য ওর দিকে ছিল। তবে ওনার নজরটা কেমন অস্বস্তিকর লাগে অস্মিতার। কেমন একটা লোলুপ নজরদারি করেন ওর উপর। ও একদিন লক্ষ্য করে ব্যালকনিতে ওর ধুয়ে শুকোতে দেওয়া ব্রা-প্যান্টিতে নাক লাগিয়ে কি যেন শুকছেন।

ইস্,কি লজ্জার বিষয়। কিন্তু ব্যবহৃত ব্রা-প্যান্টিগুলো ধুয়ে কোথায় বা শুকোতে দেবে ভেবে পায় না। কারণ সকালে স্নান করে ওয়াশরুমে মেলে দিয়ে অফিস থেকে রাতে ফিরে দেখেছে…তাতে আরো বিচ্ছিরি কান্ড। সাদা শুকনো দাগ। অস্মিতার বুঝতে মোটেই অসুবিধা হয় না এই দাগ কিসের? নিরুপায় হয়েই চলতে থাকে অস্মিতার দিন…৷ আর এইভাবেই ও ভিন্ন একটা অবৈধ যৌনতায় জড়িয়ে পড়ে। প্রথমদিকে খারাপ লাগলেও পরে এসে এটা খুব এনজয় করতে থাকে। বেশ কিছুদিন পর শ্বাশুড়ি বাড়ি ফেরার কথা বলেন৷ কিন্তু অস্মিতা লক্ষ্য করে অবনবাবু তেমন একটা গা করছেন না। অস্মিতাও মনে মনে চাইছিল এবার ওনার জলপাইগুড়ি ফিরে যান। কারণ দীর্ঘদিন ধরে ও অভুক্ত।

যাইহোক শ্বাশুড়ির জেদাজেদিতে অবনবাবু খানিক হতোদ্যম হয়েই ফিরে যাওয়ার টিকিট কাটেন। কিন্তু বিধি যে অলক্ষ্যে অন্য কিছুর ব্যবস্থা রেখেছে তা অজ্ঞাত থাকে। শ্বাশুড়ি ব্যাগপত্র গুছিয়ে নিতে নিতে অস্মিতাকে শেষ বারের জন্য ঠুঁকে বলেন-“তোমার এই একলা থেকে চাকরি করার থেকে অলকের ওখানে গিয়ে ওর দেখাশোনাটা করাই উচিত বৌমা। আমার ছেলেটা একাএকা কিভাবে আছে কে জানে?”
অস্মিতা মনে রাগ চেপে হাসি মুখে বলে-“কেন মা, লকডাউনের আগে অবধিতো মাসে তিন-চারদিন করে যেতাম। আবার তেমনই যাবো।”
শ্বাশুড়ি এই কথায় কিছু না বলে মুখটা বেঁকান আর খালি একটা ‘হুম’ করে আওয়াজ করেন।

অস্মিতা চুপচাপ সরে আসে। গা কেমন ম্যাজম্যাজ করছে…একটু শুতে পারলে মনে হয় ভালো হোতো। ওনাদের ট্রেন তো রাত ৭:৩০, এখন ৪টে বাজে মাত্র। এই ভেবে ও বেডরুমে এসে বিছানায় গড়িয়ে পড়ে। কতটা সময় ঘুমিয়ে ছিল খেয়াল নেই ওর। হঠাৎই কানের কাছে বৌমা, বৌমা…ডাক শুনে চোখ মেলতেই অনুভব করে সারা গা, মাথা জুড়ে অসম্ভব ব্যাথা, আর জ্বরজ্বর ভাব। ও খানিকটা উঠে বসে জিজ্ঞেস করে আপনাদের ক্যাব এসে গিয়েছে বাবা…কিন্তু এইটুকু বলেই ও আবার বিছানায় শুয়ে পড়ে।

অবনবাবু ওরা কপালে হাত দিয়ে বলেন-“এম্মা, বৌমা,তোমার তো দেখছি জ্বরে গা পুড়ে যাচ্ছে। না,না,আমাদের যাওয়াটা দেখছি ক্যানসেল করতে হয়।”
অস্মিতা মিনমিন করে বলে-“না না, ও সামান্য গা-গরম…তেমন কিছু নয়। আপনারা যান।”
কিন্তু অবনবাবু ইতস্ততঃ করেন। তখন বসুধা মানে অস্মিতার শ্বাশুড়ি বলেন-“আরে, তুমি কেন যাওয়া ক্যানসেল করবে। বৌমাতো বললই…তেমন কিছু নয়। ও ওষুধ খেয়ে শুয়ে থাকলেই ঠিক হয়ে যাবে। চলো…আমরা রওনা হই।”
অবনবাবু তখন স্ত্রীর কথায় বেরিয়ে ড্রয়িং রুমে ঢুকে বলেন-“না গো, এই অবস্থায় দু’জনের চলে যাওয়াটা ঠিক হবে না। বড়খোকা শুনলে মনে কষ্ট পাবে।”
বসুধা ঝাঁঝিয়ে বলেন-“তাহলে, তুমিই বাপু থাকো এখানে…আর বৌমার সেবা করো। আমি ওই নাচুনে মেয়ের পেটিকোট ধুতে পারবো না।”
স্ত্রীর কথায় অবনবাবু মনে মনে খুশি হন। তারপর বলেন-“তাই হোক, চলো আমি তোমাকে ট্রেনে তুলে দিয়ে ছোটোখোকাকে ফোন করে দিচ্ছি। ও কাল সকালে তোমাকে রিসিভ করে নেবে। তা, তোমার একলা জার্ণি করতে অসুবিধা হবে না তো?”
বসুধাদেবীর অনিচ্ছুক মন বড়ছেলের মন খারাপ হবে শুনে কিছুটা নরম হয়ে পড়েছিল। তাও আবার অতোটাও নয় যে, উনি থেকে বৌমার সেবা করবেন। স্বামী যা পারেন করুন ভেবে বলেন-“না,এসি ট্রেন, শিয়ালদহ থেকে চাপবো আর সকালে নামবো। ঠিক আছে চলো…আমাকে ট্রেনে তুলে তুমি ছোটখোকাকে বলে দাও।”
অবনবাবু একবার অস্মিতার রুমে উঁকি দিয়ে দেখেন ও ঘুমিয়ে আছে। উনি তখন স্ত্রীর লাগেজ ও ফ্ল্যাটের চাবি নিয়ে বেরিয়ে আসেন। শিয়ালদহ থেকে স্ত্রীকে ট্রেণে বসিয়ে ও ছোটছেলে অমলকে ফোনে সব বূঝিয়ে ফ্ল্যাটে ফিরে দেখেন অস্মিতা তখনো ঘুমাচ্ছে। আর ঘুমের মধ্যেই ওর কালো স্লিভলেস নাইটিটা গুটিয়ে হাঁটুর অনেকটা উপরে উঠে ওর ফর্সা থাইজোড়াকে উন্মুক্ত করে রেখেছে। আর বুকজোড়াও সটান হয়ে শ্বাস- প্রশ্বাসের সাথে ওঠানামা করছে। অস্মিতার রুপ দেখে অবনবাবু কার্মাত হয়ে ওঠেন।

-আঃ…দুধের উপর দুটো হাতের চাপা পড়তেই…গুঁঙিয়ে উঠে বলে…অস্মিতা-আপনি কিন্তু দিন দিন একটা খচ্চর হয়ে উঠছেন…৷
-কেন? কি করলাম সোনাই। অবনবাবু বৌমার ডবকা মাইজোড়া টিপতে টিপতে বলেন।
-আহা, জানেন না যেন…ভর সন্ধ্যায় হঠাৎ পিছন থেকে জড়িয়ে ধরে…কোথায় হাত রেখেছেন…বুঝতে পারছেন না? হেসে বলে ওঠে অস্মিতা।
-তোমার ভালো লাগছে না? তাহলে কি ছেড়ে দেব?
অবনবাবু একটু হাতটা আলগা করতেই-ও বলে ওঠে…আহা, আমি কি হাত সরিয়ে নিতে বললাম নাকি?
-হুম, তার মানে তুমিও এনজয় করছো, বলো? বলে অবনবাবু আবার মাইজোড়া টিপতে থাকেন।
-হালকা করে গুঁঙিয়ে উঠে অস্মিতা বলে…হুম। করছিই তো। আর না করেওবা উপায় কি আছে…৷ মা জলপাইগুড়ি ফিরে যাবার পর আপনি যা শুরু করেছেন।
-আচ্ছা, তুমি এমন করে বলছো কেন বৌমা? তোমার তো ভালোই লাগছে বলছো, অবনবাবু বলেন।
-হুম, তা লাগছে। তবে কেমন একটু লজ্জাও করছে। অস্মীতা শ্বশুরের দিকে নিজের পাছাটা ঠেলে দিয়ে বলে।
অবনবাবু মাই টিপতে টিপতে ওর ঘাড়ে চুমু খেতে খেতে বলেন-আহা,লজ্জা পাওয়ার কি আছে? এখানে তোমার একলা থাকার কষ্টটা বুঝেইতো আমি জলপাইগুড়ি ফিরলাম না। তোমার শ্বাশুড়িকে একলাই পাঠিয়ে দিলাম। অবনবাবূ বলেন।
অস্মিতা হেসে বলে-সে আমি আপনার মতলব এখানে আসার পরেই বুঝে গিয়েছি।
-কি মতলব? অবনবাবু জিজ্ঞেস করেন।
অস্মিতা বলে-এখানে আসার পর থেকেই আপনার নজর আমাকে গিলতো। ব্যালকনিতে আমার ব্রা-প্যান্টি শুকতেন। আমি ঠিক বুঝেছি আপনার ধান্ধা কি ছিল।
অবনবাবু হেসে ফেলেন। তারপর বলেন-সত্যিই তোমাকে এবার দেখে আমিও কেমন একটা মোহিত হয়ে পড়েছিলাম।

অস্মিতা পুরোনো কথা মনে করে খানিকটা ভাবুক হয়ে পড়ে। ওর ওই জ্বর-শরীর খারাপের সময় শ্বশুর মশাই ওর বেশ সেবাযত্ন করেন। উনি ওর জ্বর দেখে নিজেই সিদ্ধান্ত নিয়ে শ্বাশুড়িকে বাড়ি পাঠিয়ে এখানে রয়ে যান। সেই কথাটা ও তখন জানতো না। কিন্তু ওইরাতে ঘুমের ঘোরে কপালে জল পট্টির ছোঁয়া পেয়ে ও যখন চোখ মেলে…তখন দেখে অবনবাবু ওর পাশে বসে কপালে জল পট্টির প্রলেপ দিচ্ছেন। ও খানিকটা চমকে উঠতেই উনি বলেন-তোমার এই অবস্থায় একা ফেলেতো যেতে পারলাম না। তাই তোমার শ্বাশুড়িকে ট্রেণে তুলে দিয়ে আমি রয়ে গেলাম।
অস্মিতা ওই কথা শুনে কিছু বলতে পারারমতো অবস্থাতে ছিল না। তাই চুপচাপ শুয়ে জল পট্টি দেওয়ার আরামটা অনুভব করতে থাকে।
অবনবাবু বলেন-আমি অল্প করে ভাত,আলু আর ডিমসিদ্ধ করে রেখেছি। এখন খানিকটা জল পট্টি দেওয়ার পর খেয়ে নিয়ে ওষুধ খাবে কেমন।
অস্মিতা ঘাড় নেড়ে চোখ বন্ধ করে।

রাতে কোনমতে দুটো খেয়ে ওষুধ খেয়ে অস্মিতা আবার বিছানায় ফিরে এসে শুয়ে পড়ে। এতটাই ক্লান্ত ছিল যে আবারও ঘুমিয়ে পড়ে। কিন্তু বেশ কিছুক্ষণ পর পায়ে, থাইতে একটা হাতের টিপুনি পেয়ে ও চোখ মেলে তাকিয়ে নাইটল্যাম্পের আলোয় দেখে ওর শ্বশুর অবনবাবু ওর কোমরের পাশে বসে পা, থাই টিপছেন। ও শরীর খারাপ স্বত্ত্বেও একটা ঝটকা দিয়ে উঠে বসে পা সরিয়ে নিয়ে বলে-একি করছেন…আপনি…আমার…পা টিপছে দিলে আমার সন্মান যাবে না।

অস্মিতা তখন খানিকটা বাধ্য হয়ে শ্বশুরের কথা মেনে নেয়। ওকে স্থির হতে দেখে অবনবাবু আবার টেপাটেপি চালু করেন। অস্মিতার আরাম অনুভব হওয়াতে আপনাআপনি চোখ বুজে আসে। কিন্তু কিছু পরে হঠাৎই ওর মনে হয় শ্বশুরের হাতদুটো অতিরিক্ত সাহসী হয়ে ওর নাইটির তলা দিয়ে বেশ গভীরের ঢুকে আসছে। খানিকটা চমকে উঠে ভাবে আজ কি কপালে শ্বশুরের বাড়ায় চোদন খাওয়ার আছে নাকি? কে জানে? অবশ্য অস্মিতার সেক্স নিয়ে তেমন ন্যাকামি নেই। এখন যদি শ্বশুর যদি চুদতেই চান আর তাতে বাঁধা পেলে কি কিছু কেলেঙ্কারি হতে পারে? ওর খান্ডারনী শ্বাশুড়ির কানে কোনোভাবেই একথা গেলে..উনি কেঁচো খুঁড়তে কেউটেও বের করে ফেলতে পারেন। বিশেষ করে স্বামীর এই এখানে থেকে যাওয়াটা নিয়ে তো একটা সন্দেহ নিয়েই ফিরেছেন। অস্মিতার মাথা এলোমেলো হয়ে যায়। এদিকে শ্বশুরের হাতের টেপাটেপিতে ও বেশ হর্ণি হয়ে উঠেছে। ওর শ্বশুর বয়স্ক হলেও এখনও বেশ কর্মঠ। নিজে এখনও বাগানের কাজ দেখাশোনা করেন। যা হয় দেখা যাবে ভেবে ও নিজেকে শিথিল করে দেয়। আর এতেই অবনবাবু নাইটিটা গুটিয়ে কোমরের কাছে তুলে দিয়ে থাই থেকে হাত দুটো তুলে ওর ভরাট পাছার দাবনায় রেখে টিপতে থাকেন। অস্মিতাও আঃআঃআঃইঃইঃউঃউঃ করে মৃদু গুঁঙিয়ে ওঠে। আর একটু নড়াচড়া করে উপুড় হয়ে যায়। অস্মিতাকে উপুড় হতে দেখে অবনবাবুর সাহস বাড়ে। উনি ধীরে ওর নাইটিটা আরো গুটিয়ে তুলতে থাকেন। কিন্তু অস্মিতা উপুড় হয়ে শুয়ে থাকার কারণে বেশী তুলতে পারেন না। তখন উনি বলেন-বৌমা, পেটটা একটু আলগা করোতো নাইটিটা তুলে নি,তাহলে পিঠটা টিপতে সুবিধা হবে।

অস্মিতা মনে মনে বলে- শালা, খচ্চর…পিঠ টেপার সুবিধা না বৌমাকে ল্যাংটো দেখার সুবিধা? এই ভেবে মুখে কিছু না বলে-কোমরটা তুলে ধরতেই অবনবাবু নাইটিটা মাথা গলিয়ে খুলে নেন। অস্মিতা এতটা ভাবে নি। তবে তেমন কিছুই আর বলে না। ভাবে, দেখুক তার ল্যাংটৗ শরীরতো অনেকেই দেখেছে…তাই আর একজন না হয় শ্বশুর তাওতো পুরুষমানুষই…দেখুক…আর এই ভাবনাও ওর গুদে রস কাটতে থাকে। অবনবাবুর সামনে তার আঠাশ বৎসর বয়সী যুবতী বৌমা একটা কালো ব্রা-প্যান্টি পরাবস্থায় দেখে ওনার লিঙ্গটা ঠাঁটিয়ে উঠতে থাকে। তবুও প্রথমদিন বলে- তাড়াহুড়ো না করে..উনি অস্মিতার পিঠ, কোমর আলতো করে টিপতে থাকেন। অস্মিতারও লজ্জা খানিক প্রশমিত হয়ে একটা অবৈধ রোমাঞ্চ অনুভব হতে থাকে। ও অপেক্ষা করে শ্বশুর মশাই কখন তার ব্রা-প্যান্টি খুলে নেন। অবনবাবু প্রায় নগ্ন বৌমা অস্মিতার শরীর দলাই মালাই করতে থাকেন। আর অস্মিতাও ভাবে এইভাবে কেউ কখনো তার শরীর মালিশ করে দেয়নি। যার সাথেই শুয়েছে সে কেবলই ওর গুদে ঢুকতে চেয়েছে। কিন্তু আজ শ্বশুরের হাতে দলাই মালাই হতে হতে ও একটা ভিন্ন যৌনসুখের সন্ধান পায়। মনে মনে খুশি হয় এবং শ্বশুরকে কামনা করতে শুরু করে।

অবনবাবুও অস্মিতার মৌনতায় সাহসী হয়ে ওর সারা শরীরে এবার হাত বুলিয়ে দিতে দিতে বলেন- তোমার ভালো লাগছে বৌমা। আরাম পাচ্ছো তো?
অস্মিতা উঙংআঙংওঙং করে গুঁঙিয়ে বলে-হ্যাঁ, বাবা, আমার বেশ ভালো লাগছে। আপনি করতে থাকুন। খানিক পরে অস্মিতার মনে ওর শ্বশুরের লিঙ্গটা দেখবার বাসনা জাগে। ও তখন উপুড় থেকে চিৎ হয়ে শুতে শুতে নিজের একটা হাতকে এমনভাবে নাড়ায়…যেটা গিয়ে সিল্কের লুঙ্গি পরা শ্বশুরের লিঙ্গতে গিয়ে ঠেকে। প্রথম খানিকটা ইতস্ততঃ করে অস্মিতা একহাতের মুঠোয় লিঙ্গটা খানিক ধরেই ছেড়ে দিয়ে ছেনালপনা করে বলে-সরি, সরি, বাবা, আমি বুঝতে পারিনি, আপনার ওখানে হাত লেগে গেল।
অভিজ্ঞ অবনবাবু বৌমার লজ্জার বিষয়টা টের পান। আর তখন বলেন- না, না তোমার লজ্জার কিছু নেই। এটা অ্যাক্সিডেন্ট বলতে পারো।

অস্মিতা এই শুনে মনে মন গালি দিয়ে বলে-ওরে, ঢ্যামনা, খচ্চর শ্বশুর…এটা মোটেই অ্যাক্সিডেন্ট না। আমি তোকে চুদতে ইশারা করছি। কিন্তু মুখে কিছু না বলে শ্বশুরের গোটানো লুঙ্গির তলে ঝুলতে থাকা লিঙ্গটার দিকে লোলুপ নয়নে তাকিয়ে ভাবে, না, ওটার দিব্যি সাইজ।..ওর ভালোই আরাম হবে। যাইহোক, অবনবাবু এবার অস্মিতার সামনের কাঁধ, থাই টিপতে টিপতে ওর পেটে হাত বোলাতে থাকেন। অস্মিতা লক্ষ্য করে শ্বশুরের হাতটা ওর ব্রা-প্যান্টির ধার ঘেঁষে ঘোরাফেরা করলেও ওগুলো খুলে নেবার উদ্যোগ নিচ্ছেন না। তবে কি উনি এখনও অতোটা করতে সাহস পাচ্ছেন না? পাছে ও রাগ করে? কিন্তু মনে মনে অস্মিতাতো ওর শ্বশুরকে পারমিশন দিয়েই রেখেছে। এখন উনি উদ্যোগ না নিলে অস্মিতা একটা মেয়ে হয়ে কি করে বলে…যে, আমাকে চুদুন? যতই আল্ট্রা মর্ডান ও সেক্স লিবারেল মেয়ে হোক।

অবনবাবু অস্মিতার তলপেটে হাত বোলাতে বোলাতে প্যান্টির উপর দিয়ে ওর গুদে হাত রাখেন। অস্মিতা থরথর করে কেঁপে ওঠে। আঃআঃআঃ করে হালকা গুঁঙিয়েও ওঠে। অবনবাবু এবার একটু ভুল করেন। অস্মিতার গোঁঙানীকে ওর আপত্তি ভেবে হাতটা সরিয়ে নেন। অস্মিতা এতে হতাশ হয়ে ভাবে, আরে মুশকিল, খচ্চর বুড়ো করছেটা কি? ওকে খালি টেপাটেপিই করেই ছেড়ে দেবে নাকি? ইস্, না, ও এতোটা গরম খেয়ে উঠেছে এখন চোদনটা ওর খুবই দরকার। কিছু নারীসুলভ একটা লজ্জা ওকে স্থির করে রাখে। ও চোখ বুজেই থাকে। অবনবাবু চোখ বোজা বৌমার দিকে খানিক চেয়ে থাকেন। তারপর অস্মিতার ব্রা ফেটে উপচে আসা মাইজোড়ার দিকে তাকিয়ে আস্তে আস্তে ব্রা-র উপর দিয়েই ও দুটোতে হাত রেখে আলতো চাপ দিতে থাকেন। উফঃ, কি নরম বৌমার মাইজোড়া…যেন স্পঞ্জের বল। অবনবাবু অবাক হয়ে যান। তারপর উনি অস্মিতাকে বলেন-“বৌমা, এখন তাহলে তুমি ঘুমিয়ে পড়ো”। এই শুনে অস্মিতা মনে মন রেগে ওঠে। খচ্চর বুড়ো। ওকে গরম করে দিয়ে এখন ঘুমিয়ে পড়তে বলছেন। ইস, চুদবে না আজ…৷ ওদিকে অবনবাবুর ভাবনায় ছিল…আজ বৌমা অসুস্থ…তার বাহানায় যেটুকু টেপাটেপি করতে পেরেছেন এটাই পরে কাজে লাগাবেন। তাই উনিও অস্মিতার পাশে শুয়ে পড়েন।

বেচারী অস্মিতা একটা যৌনতার আশা ভঙ্গ হোলো দেখে হতাশ হয়। ওর ভাবনায় ছিল আজ যদি ওর শ্বশুরমশাই ওকে চুদতেন তাহলে এটাকে ঢাল করে ও আবার ফ্ল্যাটে যৌনতার আসর বসাতে পারতো। কিন্তু ওর শ্বশুর তো সেইদিকে গেলেনই না। ও তখন ঘুরে শ্বশুর অবনবাবুকে কোলবালিশ জড়িয়ে ধরার মতো জড়িয়ে ধরে। আর ওর ডবকা মাইজোড়া শ্বশুর অবনবাবুর বুকে ঠেসে দিয়ে ভাবে খচ্চর শ্বশুর যদি এই ইঙ্গিত বোঝেন তাহলে এখন, বা পরে ওকে নিশ্চয়ই চুদবেন। হুম, শরীর যা ঘাঁটাঘাঁটি করলেন চোদনটা যে অবশ্যম্ভাবী তা অস্মিতা বুঝেতেই পারে। আর ওর ওতো কোনো অসুবিধা নেই। এইভাবেই অস্মিতা শ্বশুর অবনবাবুর সেবায় দিন তিন-চারেকের মধ্যেই সুস্থ হয়ে ওঠে।

অনেকদিন অফিসের অনেক কাজ পেন্ডিং হয়ে আছে৷ অবশ্য ওর বস রাতুল ওকে এসব নিয়ে চিন্তা করতে বারণই করেছিল৷ তবুও খানিকটা, সুস্থ হতেই অস্মিতা বসকে ফোন করে বলে-হ্যালো, বস, আমি মোটামুটি ঠিক আছি? তাই ভাবছি অফিসে জয়েন করবো৷
রাতুল বলে-মিসেস মুখার্জী, আপনার এতো তাড়া কেন?
তবুও অস্মিতা যেন বাইরে বের হতে চায় এমন একটা আঁকুতিতে বলে-আরে, না, একে ঘরে শুয়ে-বসে বোর হচ্ছি৷ আর তাছাড়াও অনেক কাজওতো পেন্ডিং হয়ে আছে৷
রাতুল তখন বলে-ঠিক আছে৷ এই কোভিড কালীন, আপনি বরং Work From Home করুন৷ আমি আপনার সব ফাইল পাঠিয়ে দিচ্ছি৷
অস্মিতা তড়বড়িয়ে বলে-এই বস, মোটেই আমার কোভিড হয়নি? আমি আমার রিপোর্ট নেগেটিভই এসেছে৷
ফোনের ওপাশ থেকে রাতুল হেসে বলে-আরে না, না মিসেস মুখার্জী, আমার সে কথা বলছি না৷ এখন আমিও Work From Home করছি৷ তাই বললাম৷
অস্মিতাও তখন বাধ্য হয়ে বলে-ঠিক আছে৷ তাই করি তাহলে৷
রাতুল বলে-হ্যাঁ, আমি আপনাকে ফাইল মেল করে দিচ্ছি৷ কাল থেকেই শুরু করুন৷

* * *

অস্মিতা তার দুধের উপর শ্বশুর অবন মুখার্জ্জীর হাতের ছোঁয়া পেতেই হালকা গুঁঙিয়ে উঠে বলে…উফ্, কি করছেন?
অবনবাবু অস্মিতার মাই টিপতে টিপতে বলেন-বাহ্, সারাদিন কাজ করে ক্লান্ত তাই একটু সেবা করছি৷
উফঃ, আপনি না খুব খচ্চর আছেন বাবা? অস্মিতা হেসে বলে৷
ইস্, বৌমা তূমি আমাকে খচ্চর বললে? অবনবাবু অভিমানী স্বরে বলেন৷
অস্মিতাও হেসে বলে-আহা, খচৃচর বলেছি বলে মন খারাপ হোলো নাকি?
অবনবাবু অস্মিতার মাইজোড়া টিপতে টিপতে বলেন-হুম, হোলোই তো৷ তবে এই খচরামি কি তোমার ভালো লাগছে না…বলো…
অস্মিতা মাই টিপুনির সুখে হর্ণি হতে থাকে৷ আঃ কতদিন হয়ে গেল ও যৌন-মিলন করেনি৷ আজ করতেই হবে ভেবে বলে-হুম, ভালোই লাগছে আপনার খচরামি৷ তারপর মুখ ফসকেই বলে বসে-তবে সেইরাতের মতো মাঝপথে আবার বন্ধ করে দেবেন না৷
মানে? অবনবাবু না বুঝে জিজ্ঞেস করেন৷
অস্মিতাও এইকথা বলে খানিকটা লজ্জা পায়৷ তারপর ভাবে, ধুস কি আর করবে না বলে৷ না হলে ওই দিনের মতো অভুক্ত ছেড়ে দেবেন উনি৷ ও বলে, বুঝলেন না, শরীর খারাপের দিন গা টেপাটেপিটা করে…যেমন ছেড়ে দিয়ে বললেন, ঘুমিয়ে পড়তে৷ সেটা যেন করবেন না৷ এই কথাগুলো বলে অস্মিতা দুর আকাশের পানে চেয়ে থাকে৷ সত্যিই ওর লজ্জা লাগছিল শ্বশুরকে চুদতে বলার কথাটা বলে ফেলে৷
অবনবাবু অস্মিতার কথা শুনে চমকে উঠে ভাবেন আরে, ওই রাতে কি বৌমা চোদন খেতে রাজি ছিল…? কথা শুনেতো তাই মনে হোলো৷ আহা…রে, না বুঝে বড্ড ভুল করে ফেলেছি তো…খামোখা তিন/চারদিন নষ্ট হোলো৷ তারপর ভাবনা ছেড়ে অবনবাবু বলেন-তাহলে বৌমা, খচরামিটা হোক৷ বলে অস্মিতার পড়ণের স্লিভলেস পিঙ্ক টি-শার্টটা তলা থেকে গুটিয়ে তুলতে থাকেন৷
অস্মিতা অনলাইন কাজ শেষ করে পরনের পোশাক পাল্টে একটা স্লিভলেস পিঙ্ক টি-শার্ট আর একটা কালো লেগিংস পড়ে ছিল৷ আর শ্বশুরের টানাটানিতে টি-শার্ট খোলার উপক্রম শুরু হয়েছে দেখে বোঝে আজ তার শ্বশুর অবনবাবু তাকে শোয়াতে চলেছেন৷

অবনবাবু অস্মিতার পিঙ্ক টি-শার্ট খুলে নিতে উদ্যত হলে ও ধরতাই দিয়ে বলে-বাবা, এই ব্যালকনিতেই সব খুলে দেবেন নাকি?
অবনবাবু টি-শার্টটা ওর বুক ছাড়িয়ে তুলতে তুলতে বলেন-কি হবে? ১৪তলার ব্যালকনি থেকে কেউ কিছুই বুঝবে না৷
অস্মিতাও তখন আপত্তি করেনা৷ অবশ্য ওর একটা ফ্যান্টাসী ছিল…ব্যালকনিতে উলঙ্গ হয়ে সেক্স করার৷ সেই ফ্যান্টাসীতে শ্বশুর মশাই হয়তো ছিলেন না৷ কিন্তু এখন যখন এটা হতে চলেছে তখন ও এটাকে হতে দিতে চায়৷ আর তাই চুপচাপ গা আলগা করে দিয়ে থাকে৷ অবনবাবু বিনা বাধায় অস্মিতার টি-শার্টটা মাথা গলিয়ে খুলে নিতেই ওর 34D মাইজোড়া দুধ ফুটে যেমন উবাল দেয় তেমনই ব্রেসিয়ারের ভিতর থেকে উপছে উঠল৷
অবনবাবু বলেন-আহ, বাড়ি বসেই যখন কাজ করছো ব্রেসিয়ার পরার কি দরকার ছিল?
অস্মিতা আদুরে গলায় বলে-যাহ্, তাই বলে কি ব্রা পড়বো না? আপনি দাঁড়ান একটু…এই বলে অস্মিতা সামনে একটু ঝুঁকে যায় তারপল বলে-নিন পিঠ থেকে হুকটা খুলে দিন৷ অবনবাবু তাড়াতাড়ি হুকটা খুলতেই অস্মিতা হাত গলিয়ে ব্রেসিয়ারটা খুলে নেয়৷ উফঃ, সেই কখন থেকে বুকটা টাইট হয়ে ছিল ব্রেসিয়ারের চাপে৷ ও ঠিক করে কাল থেকে আর ব্রেসিয়ার পড়বে না৷
অবনবাবু এবার বৌমার উদলা মাইজোড়াতে হাত বোলাতে বোলাতে বলেন-উফঃ, বৌমা কি সুন্দর…গো তোমার মাইজোড়া…একদম মাখনের তাল মনে হচ্ছে৷ কি নরম…!
অস্মিতা নিজের মাইয়ের প্রশংসা শুনে খুশি হয়৷ ওর শরীর জাগতে শুরু করে৷
অবনবাবু খানিকক্ষণ অস্মিতার মাই টেপাটেপি করে ছেড়ে দিতেই অস্মিতা গুঁঙিয়ে বলে-আহঃ ছাড়লেন কেন?
অবনবাবু বলেন-বেশি টেপাটেপি করলে যদি তোমার মাই ঝুলে যায়…?
‘ঢ্যামনা শ্বশুর’-অস্মিতা মনে মনে গালি দিয়ে ভাবে ইস্, ঝুলে যাবে না কাঁচকলা…কতো হাত যে পড়েছে এতে…তারপর মুখে বলে-ও কিছু হবে না…আপনার কাজ করুন তো৷ এইরকম হঠাৎ হঠাৎ করে ছেড়ে দেবেন না…যতো খচরামি পারেন করুন…অস্মিতা আর না বলে পারে না৷

অবনবাবু অস্মিতাকে অধৈর্য হয়ে উঠতে দেখে ভাবেন, যাক, আজ তার ইচ্ছা পূরণটা হতে চলেছে৷ বৌমা তার সাথে চোদাচুদি করতে বেশ আগ্রহী হয়ে উঠেছে৷ উনি তখন বলেন-আচ্ছা, আচ্ছা, আর তোমাকে কষ্ট দেব না৷ এই বলে একটা হাত অস্মিতার লেগিংসের ভিতর ঢুকি ওনার কাঙ্খিত জায়গায় পৌঁছে দেখেন সেখানেও প্যান্টি দিয়ে আবৃত…৷ এবার অবনবাবু আর বিরক্ত প্রকাশ করেন না৷ উনি হাতটা বের করে লেগিংসটা ধরে নিচের দিকে নামাতে থাকেন৷ অস্মিতাও শ্বশুরের র্কীতি দেখে মুচকি হেসে ভাবে যাক অবশেষে খচ্চরটা বুঝতে পেরেছে অস্মিতা ওনার সাথে শুতে প্রস্তুত৷ ও তখন ব্যালকনির রেলিং ধরে এক এক পা করে তুলে শ্বশুরকে ওর লেগিংস খুলতে সাহায্য করে৷

অবনবাবুও বৌমার সহযোগিতা পেয়ে খুশি হন এবং লেগিংসটা খুলে নিয়ে বলেন-উফ্ঃ, এতো টাইট পোশাক পড়ে সারাদিন থাকো কি করে? আবার প্যান্টিও পরে আছো দেখছি…৷
অস্মিতা লজ্জা-শরমকে পাশ কাটিয়ে রাখে৷ কারণ সৈই যখন শ্বশুরের হাতে বিবসনা হতেই হোলো এবং খানিক পরে উনিও ওকে চুদবেন…তখন ব্যাপারটাকে সহজ-স্বাভাবিকতায় না নিলে মজাটা নষ্ট হবে৷ তাই চোদাতে নেমে আর নখরা করে দরকার নেই৷ এইসব ভেবে বলে-হুম, ব্রা-প্যান্টি পরেছি তো কি হয়েছে৷ আপনাকে খুলতে কি বাধা দিয়েছি৷ আপনি বড্ড ফ্যাকড়া তোলেন…নিন তো…যা করছেন সেটাই মন দিয়ে করুন৷
অবনবাবু অস্মিতার কথায় হেসে বলেন-না, তা দাওনি বলে ধন্যবাদ৷ আমি বলছি বাড়ি থেকেই যখন কাজ করছো তখন এইগুলো পড়ার কি দরকার৷ আর তুমি যখন রাজি তখন আমি আমার কাজ মন দিয়েই করবো৷
অস্মিতা হেসে বলে-ঠিক আছে, করুন৷ আর হ্যাঁ, কাল থেকে আর পরবো না প্রমিস, নিন সবই যখন খুললেন তখন প্যান্টিটাও খুলে নিন৷
আচ্ছা, বৌমা তোমার এই ব্যালকনিতে উলঙ্গ হয়ে খুব মজা লাগছে তাই না? অবনবাবু অস্মিতার প্যান্টিটা খুলে নিতে নিতে জিজ্ঞাসা করেন৷
অস্মিতা পা তুলে প্যান্টিটা খুলে দিতে শ্বশুরের সহায়তা করে বলে-হ্যাঁ, বাবা, এটা আমার একটা ফ্যান্টাসী ছিল…ব্যালকনিতে উলঙ্গ হয়ে ঘোরা আর চোদা খাওয়ার…৷

অস্মিতার মুখের আগল খুলে চোদা খাওয়া শব্দটা অবনবাবুকে রোমাঞ্চিত করে৷ উনি ভাবেন সত্যিই যুবতী অস্মিতার মনে এমন বাসনা হওয়াই স্বাভাবিক… এই ভাবে একলা জীবন কাটানোওতো ওর বয়সী যুবতীর পক্ষে সম্ভব না৷ এই সব চিন্তা করে উনি বলেন-বেশ, চলো বৌমা, তোমার ফ্যান্টাসীর পূরণের কাজ শুরু করি৷ কি সুন্দর ফিগার তোমার বৌমা। এত বড় বড় মাই, কিন্তু দেখছি খুব বেশি ঝুলে যায়নি৷ বেশ খাড়া, উফফফফ বোঁটাগুলো কি বড়ো আর ফোলা ফোলা যেনো রসে টইটুম্বুর আঙুর। খুব সুন্দর মেন্টেন করেছো তো! এই বলে ফিক করে একটু হাসলেন অবনবাবু। এই কথা শুনে শুধু মাথা নাড়িয়ে নারীসুলভ ব্রীড়ায় দুই হাত উঠিয়ে নিজের মুখ ঢাকলো অস্মিতা। অবনবাবুও এই দেখে অস্মিতাকে নিজের দিকে ঘুরিয়ে বুকে চেপে ধরেন৷

অস্মিতাও শ্বশুরের আলিঙ্গনে নিজেকে ছেড়ে দেয়৷ তারপর বলে-আপনি আমাকে এখন আর বৌমা, বৌমা বলবেন না…।

অবনবাবু উলঙ্গ অস্মিতাকে সজোরে বুকে জাপ্টে ধরে ওর উদলা পিঠে হাত বোলাতে বোলাতে বলেন-কেন? বৌমা বললে কি অসুবিধা তোমার?
অস্মিতা শ্বশুরের বুকে নিজের ডাসা মাইজোড়া চেপে বলে-আহা, লজ্জা করে না বুঝি?
অবনবাবু ওর পাছার দাবনায় হাতের একটা টিপুনি দিয়ে বলেন-আহা, লজ্জার কি আছে…তাছাড়া এরপর তো এইসময় মানুষ কতো গালাগাল করে…সেগুলোতেও কি এমন লজ্জা পাবে নাকি? আমার তো ‘বৌমা’ বলতে বেশ একটা এক্সাইটমেন্ট হচ্ছে…অবশ্য তোমার খারাপ লাগলে বলবো না৷
অস্মিতা বোঝে তার শ্বশুর তাকে বৌমা বলে ডেকে ওর মতোই একটা অবৈধ যৌনসুখ অনুভব করছেন৷ আবার চুদতে চুদতে গালাগালও করতে চান৷ না, এতে ওর আপত্তি নেই…গালাগাল শুনতে সে ভালোইবাসে৷ তবে ওই শ্বশুরের মুখে বৌমা ডাকটায় ওকে রপ্ত হতে হবে…এই ভেবে ও তখন বলে-ঠিক আছে বাবা, আপনার যা মন চায় ডাকুন, গালি দিন…তবে আমিও বলব কিন্তু…? কিছু মনে করবেন না আবার…৷
অবনবাবু ওনার হাতের একটা আঙুল দিয়ে অস্মিতার পোঁদের ফুঁটোয় ঘঁষতে ঘঁষতে বলেন-বেশ তো বৌমা.তুমিও বলতে পারো৷
অস্মিতা পোঁদে শ্বশুরের আঙুলের খোঁচায় শিঁটিয়ে কোমরটা ওনার কোমরের দিকে চেপে বলে-উফঃ, কি খচরামি করছেন বলুনতো…?
কি করলাম বৌমা? অবনবাবু ওর চোখে চোখ রেখে জিজ্ঞেস করেন৷
অস্মিতাও পাল্টা চোখে চোখ রেখে বলে-কি শয়তান, খচ্চর লোক আপনি…নিজের ছেলের বৌকে ল্যাংটো করে…তার পোঁদে আঙুল ঘঁষছেন…আর বলছেন কি করছি?
আহা, তুমিতো বললে বৌমা…মন খুলে খচরামি করতে, তাই তো করছি আমি…৷ অবনবাবু অস্মিতার পাছা টিপে বলেন৷
অস্মিতা বলে-হুম, তা করুন…কিন্তু আপনি এখনো কিন্তু কাপড়-জামা পড়ে আছেন…৷
ও এই কথা…নাও তুমিও আমার কাপড়-জামা খুলে দাও৷ অবনবাবু অস্মিতাকে হাতের বেষ্টন থেকে আলগা করে দেন৷

অস্মিতা তখন আর দেরি করে না৷ দ্রততার সাথে শ্বশুরের পাজামা ও ফতুয়া খুলে ওনাকে ওর সমবস্থায় নিয়ে আসে৷
অবনবাব বাহ্…বলে একটা উৎসাহ সুচক শব্দ শোনেন তার বৌমার মুখে৷ তখন উনি জিজ্ঞেস করেন-কি হোলো বৌমা?
অস্মিতা শ্বশুরের লিঙ্গটাকে ইশারা করে বলে-এইটার কথা বলছি…দারুণ তো…এখনও…এমন তাগড়াই…সত্যি…অস্মিতা বেশ অবাক হয়ে বলে৷
তোমার পছন্দ হয়েছে বৌমা? অবনবাবু শুধান৷
অস্মিতা উত্তেজনায় বলে-হুম, দারুণ পছন্দ হয়েছে…ইস্, কতোদিন উপোসী হয়ে আছি…এটা দিয়ে সুখ চাই এখন…৷
মানে? অবনবাবু প্রশ্ন করেন৷
অস্মিতা বোঝে উত্তেজনায় ও একটু লুজটক করে বসেছে৷ তাকে সামলাতে গিয়ে বলে…ও কথা এখন থাক৷ আপনি আমাকে এখন কি করবেন করুন৷
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাকিটা দিন তাড়াতাড়ি
Like Reply
#3
(01-11-2022, 10:42 AM)Romantic_Boy Wrote: বাকিটা দিন তাড়াতাড়ি

আর কারো দেখি পড়ার ইচ্ছে নেই
দিয়ে কি করবো বলেন Sad
[+] 2 users Like Fardin ahamed's post
Like Reply
#4
খুব ভালো লেখা, তাড়াতাড়ি আপডেট দিন।
[+] 1 user Likes Anita Dey's post
Like Reply
#5
অবনবাবু অস্মিতার কথা এড়িয়ে যাওয়ার তাড়া দেখে মনে মনে একটু হাসেন৷ কারণ উনি জানেন বৌমার কেন এই কথা বলল৷ অলকতো মুম্বাইতে৷ আর বৌমাও যে ঊপোসী থাকে না সেটাতো পাকেচক্রে জেনেই ফেলেছেন৷ যাক এটা নিয়ে আপাতত ঘাঁটাঘাটি না করে বৌমার এই ডবকা শরীরটা ভোগ করা যাক…পরে মাগীর পেট থেকে কথা বের করা যাবে৷ উনি তখন অস্মিতাকে আবার বুকে টেনে নেন…তারপর ওর কমলালেবুর কোঁয়ার মতো টসটসে ঠোঁটে নিজের ঠোঁট গুঁজে চুমু খেতে শুরু করেন৷ অস্মিতাও মুখ ফসকে বলে ফেলা কথাটা গিলে নেয়ে৷ আর বোঝে এইকথাটা উনি পরে জানতে চাইবেন৷ আর ওকেও বলতে হবে৷ যাইহোক আপাতত যা ঘটছে ঘটুক৷ এই ভেবে উলঙ্গ অস্মিতা শ্বশুরের চুমুর প্রতিউত্তরে চুমু দিতে থাকে৷ আর শ্বশুরের লিঙ্গটা ওর যোনিপথে ক্ষণে ক্ষণে খোঁচা দিয়ে চলে৷

খানিক চুমুচামাটি করে অবনবাবু এবার শারীরিক তৎপরতার সাথে ওনার কথার টান পাল্টে বলেন-উফঃ, বৌমা…তোমার গতরটা কিন্তু বেশ মাগী টাইপ …
অস্মিতার কানে মাগী শব্দটা পৌঁছালে ও বোঝে…শ্বশুরের গালমন্দ শুরু হোলো…৷ ও তখন হেসে বলে-কেন বাবা, আপনার এই মাগী-মাগী টাইপ পছন্দ না৷
অবনবাবু অস্মিতার মাইজোড়া দুহাতে ধরে টিপতে টিপতে বলেন-কি যে বলিস মাগী, সব পুরুষই তোমার এই মাগী গতরকে কামনা করবে৷ কেন পথে-ঘাটে, অফিসে যেতে আসতে বোঝো নি…?
বেশ বুঝি বাবা৷ সবাই কেমন একটা খাইখাই নজরে গিলতে থাকে৷ আর খালি বাইরের লোকের নজর কেন? আপনিও তো তাই করতেন৷ আর এখনতো আর বাকি কিছুই রাখেন নি৷ অস্মিতাও সমানতালে জবাব দেয়৷
অস্মিতার কথা শুনে অবনবাবু একটু ক্ষণ্ণ হন৷ তবুও নরম করে বলেন-এই কথা কেন বলছো বৌমা? আমার সাথে এইসব করতে কি তোমার খারাপ লাগছে? বলো তাহলে বন্ধ করে দি৷
অস্মিতা ভাবে, ইস্, বন্ধ করে দেবেন মানে? এতোটা তাঁতিয়ে ছেড়ে দিলে ওকে এই ১৪তলার ব্যালকনি থেকে ঝাঁপ দিতে হবে৷ না চুদিয়ে ও এখন শান্ত হতে পারবে না৷ সত্যিই ওর কথাটা ওনার হয়তো খারাপ লেগেছে৷ এই ভেবে বলে-ধুস, আমি কি সে কথা বললাম নাকি? আপনার ওই পথে-ঘাটে লোকের নজরের কথায় বললাম…হ্যাঁ, সবাই নজর দেয়৷ আর আপনি কি বাইরের লোক নাকি? আমার কথায় খারাপ লাগলে সরি…কই নিন…এবার আমাকে আদর-সোহাগ করুন দেখি…বৌমার আন্তরিক কথায় অবনবাবু খুশি হয়ে বলেন-ও, এই কথা…আমি ভাবলাম তোমার বুঝি আমার সাথে চোদাচুদিতে খারাপ লাগছে৷
শ্বশুরের কথা শুনে অস্মিতা ওনার লিঙ্গটা হাতের মধ্যে নিয়ে বলে-মোটেই খারাপ লাগছে না…তাহলে ওই শরীর খারাপের রাতেই আপনাকে বারণ করতাম৷ ওই রাতে আমিই বরং তৈরি ছিলাম৷ কিন্তু আপনি বেশী সাহসী হতে পারেন নি৷ আজ যখন সাহস করে আমাকে ল্যাংটো করেছেন…তখন আপনি চুদতেও পারেন…আমি আপনাকে পারমিশন দিলাম৷ অনেক কথাচালি করে সময় বরবাদ করে লাভ নেই, চলুন শুরু হয়ে যান দেখি৷ যৌনতপ্ত অস্মিতা আর নিজেকে সামলে রাখতে না পেরে শ্বশুরকে চোদাচুদির জন্য বলেই ফেলে৷
অবনবাবুও বৌমার উদাত্ত আহ্বান শুনে বলেন-সত্যিই বৌমা, আমারও তাই মনে হচ্ছে৷ তবে কি জানো, এইকথাগুলোর দরকার ছিল৷ এবং পরেও কিছু কথা জানা দরকার…৷
কেন? বাবা…? অস্মিতা অধীর হয়ে বলে৷
অবনবাবু বলেন-আসলে তোমার-আমার এই যৌনতাতো সমাজ ভালো চোখে দেখবে না৷
অস্মিতা বলে-ছাড়ুনতো…আমরা বন্ধ রুমে কি করছি তাতে সমাজের কি?
অবনবাবু বলেন-অবশ্যই কিছু না৷ তবুও তোমার-আমার মধ্যে মনের মিলটা এই কথা চালাচালিতে পরিস্কার করার দরকার ছিল৷
অস্মিতা বলে-ও, এই কথা…আমি তো আপনাকে বললামই …আপনার সামনে উলঙ্গ হয়ে…আপনার চোদন খেতে আমি রাজি…আর কি জানতে চাওয়ার আছে…তা ন হয় পরেই শুনবেন৷ অস্মিতা বোঝে তার যৌনগাঁথা শ্বশুরকে পরে অকপটে বলেই দেবে৷

বৌমার কথায় অবনবাবু ওকে ব্যালকনিতে রাখা একটা বেতের মোড়ায় বসিয়ে দিয়ে বলেন-নাও, তাহলে আমরা দুজনই দুজনের কাছে পরিস্কার হয়ে গেলাম৷ এখন তুমি পা-টা একটু ফাঁক করো…তোমার গুদটাকে ভালো করে দেখি৷
অস্মিতাও অবশেষে কাঙ্খিত যৌনতা আসতে চলেছে অনুভব করে ওর কলাগাছের থোড়ের মতো ফর্সা পুরুষ্ট থাইজোড়াকে ফাঁক করে ধরে লাজুক মুখে বলে-ইস্, নিন দেখুন কি দেখবেন৷
অবনবাবু বৌমার ছড়ানো দু পায়ের মধ্যে থেকে ওর পরিচ্ছন্ন যোনিদেশের দিকে অবাক নয়নে তাকিয়ে বলেন-উফ্ঃ, অসাধারণ গুদটাতো মাগী…একদম জলভরা সন্দেশের মতো ফুলো ফুলো৷
আহা, কি কথা…সত্যিই আপনি খচরামিতে সেরা বলতে হবে৷ অস্মিতা গুদের এমনধারা প্রশংসা শুনে হেসে বলে৷ অবনবাবু কিছু উত্তর না দিয়ে গুদের চেঁরাটা আঙুল দিয়ে ফাঁক করে ধরেন৷ তারপর মুখটা এগিয়ে নিয়ে জিভ দিয়ে আলতো আলতো করে উপর-নীচ করে চাটতে থাকেন৷ গুদে জিভ পড়তেই …উপোসী অস্মিতা থরথর করে কেঁপে ওঠে৷ আঃআঃইঃইঃউঃউঃআহঃওহোঃ করে গুঁঙিয়ে উঠে শ্বশুরের মাথাটা গুদের উপর চেপে ধরে৷ আর নিজের ঠোঁট নিজেই কাঁমড়ে ধরে৷ অবনবাবুও একহাতে বৌমার কোমর পেঁচিয়ে ওর গুদটা চুষতে থাকেন৷
খানিক পরে অস্মিতা বলে-বাবা, উফঃ, কি করছেন আমাকে….ওহোঃ…চুষুন…চুষুন…আপনার বৌমার গুদ চুষুন…। অবনবাবু বোঝেন মাগী বেশ তেঁতে উঠছে…উনি হুমহাম করে অস্মিতা মাগীর গুদ চুষতে চুষতে একটা হাত ওর মাইতে রেখে পক পকা পক করে টিপতে শুরু করেন…৷
দুধে-গুদে যৌথ মন্থন শুরু হতেই অস্মিতা শরীরে কামানল জ্বলে ওঠে৷ ও বেশ জোরেই আহঃআহঃওহোঃহোঃহোঃ করে শিৎকার দিতে দিতে বলে…এই ঢ্যামনা বৌমা চোদানী…গান্ডু শ্বশুর…কি সুখ…দিচ্ছিস ….রে…ওরে খানকির ছেলে…এবার…চুদবি…তো…আর কতো চুষবি…
অবনবাবু এবার একটু মুখ তুলে বলেন-আহঃ, বৌমা, তুমি বড্ড অধীরা হয়ে উঠছো দেখছি৷ আগে আমাকে একটু তোমার “যৌবনের মৌবনে” বিচরণ করতে দাও৷

উফ্ মাগীরে কি গরম গতর তোর .. দেখেইতো আমার লোভ লেগেছিল ৷ আজ প্রাণ ভরে তোকে চুদবো মাগী ৷ অবনবাবু বলে ওঠেন ৷
কামকাতর অস্মিতাও সমান তালে বলে- তাই নিন আচ্ছা করে চুদে আপনার মাগী করে নিন আমাকে ৷
অবনবাবু তখন তাঁর ফুলে ওঠা বাড়াটা অস্মিতার দিকে এগিয়ে দিয়ে বলেন- নাও আমার মাগী বৌমা এটা চুষে দাও ।
অস্মিতাও হাঁটুর নীচে দুটো তাকিয়ে রেখে শ্বশুরের সামনে হাঁটুগেঁড়ে বসে পড়ে ৷ তারপর শ্বশুরের বাড়াটা হাতে নিয়ে জিভ দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে আস্তে আস্তে চাটন শুরু করে ৷
অবনবাবু শিসিয়ে বলে ওঠেন- ওফঃ মাগী তুইতো ভালোই বাড়া চুষতে জানিস ৷

অস্মিতা বাড়া চুষতে খুবই পছন্দ করে তাই শ্বশুরের ওই কথায় কান না দিয়ে বাড়াটা চাটতে থাকে ৷ খানিক পরে বাড়ার মুন্ডিটা চামড়া সরিয়ে ওতে জিভ বোলায়..তারপর কপ করে বাড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করে । আকাশ,বাতাস সে এক অপূর্ব দৃশ্যের সাক্ষী ৷ ব্যালকনিতে খোলা চুলের এক সুন্দরী উলঙ্গ যুবতী বধু তার বয়স্ক শ্বশুরের বাড়াটাকে আইসক্রীমের মতন চুষে চলেছে। অস্মিতাও বাড়া চুষতে চুষতে শ্বশুরের চোখে চোখ দিয়ে তাকিয়ে দেখে উনিও একদৃষ্টে ওর দিকে তাকিয়ে আছেন । তাই দেখে ও খানিকটা লজ্জা পায় ৷ তারপর চোখ নামিয়ে শ্বশুরের বাড়া চুষতে চুষতে এবা ওনার অন্ডকোষটার দিকে নজর দেয় ৷ ওটা হাতে নিয়ে খানিক নাড়িয়ে মুখ থেকে বাড়াটা বের করে অন্ডকোষে চাটন দিতে দিতে ওটাও মুখে পুড়ে নেয় ৷ অবনবাবু বৌমার যৌনকুশলতা দেখে অবাক হন না ৷ উনি উপলব্ধি করেন তার বাড়ির বৌমা অস্মিতা বহুপুরুষের সাথে যৌনলীলা করে এই পটুতা অর্জন করেছে ৷ এতে অবশ্য উনি কিছু মনে করেন না ৷ অবনবাবু বলেন – এই মাগী আবার বাড়াটা চোষ ৷

অস্মিতা শ্বশুরের কথায় আবার মুখের ভেতর বাড়াটা নিতেই অবনবাবু ওর মাথটা ধরে মুখেই বাড়া ঠাপানো শুরু করেন । আচমকা এমন হতে অস্মিতা চমকে ওঠে ৷ পরক্ষণেই শ্বশুরের কোমর জোরে আঁকড়ে ধরে মুখচোদাখেতে থাকে ৷ বেশখানিক এমনমচলায় ও একটু হাঁপাতে থাকে। এত বড় বাড়া দিয়ে কেউ কখনো তাঁর মুখ চোদা করেনি। এভাবে ১০ মিনিট মুখ চোদা করার পর বাড়াটা বের করে আনেন অবনবাবু। এবার শুরু হবে আসল খেলা। অবনবাবু অস্মিতাকে উঠিয়ে ব্যালকনির রেলিংয়ের দিকে পা ফাঁক করিয়ে দাঁড় করান ৷ অস্মিতাও তার দুই পা ফাঁক করে ধরে। অবনবাবু নিজের আট ইঞ্চি বাড়ার মুন্ডিটা ছোঁয়ান অস্মিতার ভোদায়। আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকাতে থাকেন।

অস্মিতাও শ্বশুরের বাড়াটা এক হাতে ধরে ৷ আর একহাতে রেলিংয়ের স্টিলের রডডটা ধরে ৷ তারপর গুঁঙিয়ে বলে ওঠে, “নিন বাবা,ঢোকান ! অনেক হর্ণি হয়ে উঠেছি ৷”
অবনবাবুও বৌমার কথা শুনে বলেন- হ্যাঁ’রে মাগী তোকে দেখেই বোঝা যাচ্ছে দারুণ তেঁতে উঠেছিস ৷ মুখ,চোখ সব লাল হয়ে উঠেছে..৷
হুম,হবেই তো সেই সন্ধ্যা থেকেই আমার ল্যাংটো শরীরটা ঘাঁটছেন যে..কই,প্লিজ..এবার চুদুন..না হলে আমি মরেই যাবো..৷
অবনবাবু হেসে বলেন-আহা,বালাই-ষাট,তোমাকে মরতে দিচ্ছে কে ? মরে গেলে তোমার এমন গতর চুদবো কি করে ?
অস্মিতা শ্বশুরের কথায় হেসে ফেলে বলে-উফঃ আমি মরছি চোদানোর আশায়..আর আপনি মজা করছেন..
অবনবাবু এবার আর দেরি করেন না..অস্মিতার গুদে ঠেকিয়ে রাখা বাড়াটাকে ওর ভিতের চাপ দিয়ে ঢোকাতে থাকেন ৷ অস্মিতাও গুদের জ্বালা মেটানোর জন্য একটা পা পাশের মোড়ায় তুলে গুদটাকে চেতিয়ে ধরে ৷ অবনবাবুর বাড়া রসসিক্ত অস্মিতার গুদে চড়চড় করে ঢুকে যায় ৷ উনি তখন এক হাতে রেলিং ও অন্য হাতে মোড়ার উপর তুলে রাখা অস্মিতার থাই ধরে কোমর আগুপিছু করে চোদন চালু করেন ৷ অস্মিতাও এক হাতে রেলিং ও অন্য হাতে শ্বশুরের কোমর ধরে খোলা ব্যালকনিতে কাঙ্খিত চোদনসুখ উপভোগ করতে থাকে ৷
বেশ কিছু সময় পর অবনবাবু বলেন-এই মাগী, এবার চল ড্রয়িং রুমের বড়ো সোফায় গিয়ে চুদি..এখানে ঠিক যুত হচ্ছে না..৷
অস্মিতাও অবনবাবুর গলা জড়িয়ে বলে- তাই চলুন..তবে গুদ থেকে বাড়া বের করবেন না ৷
অবনবাবুও অস্মিতাকে ধরে ড্রয়িং রুমের বড়ো সোফায় এনে ফেলেন ৷ তারপর উপর চড়ে উঠে আবার কোমর চালিয়ে চুদতে থাকেন ৷
অস্মিতাও শ্বশুরের চোদনে বেশ আরাম পায় ৷ ও তখন চোখ বন্ধ করে আঃআঃআঃইঃঐঃউঃওফঃ আহঃ করে শিৎকার দিয়ে বলে..চুদুন..বাবা.. চুদুন.. ভালো করেম আমার উপোসী গুদটা ধুণে দিন..উফঃ আমি এর জ্বালায় আর তিষ্ঠোতে পারি না..৷

অবনবাবুও বৌমার কথায় উৎসাহিত হয়ে ওর ডাসা মাইয়ের একটা মুচড়ে ধরে বলেন- ওরে,আমার খানকি মাগী..আমি যে কদিন আছি..ততদিন তোকে আর উপোসী থাকতে দেব না..তোর এই ডবকা শরীরটাকে ভালোমতোই চুদে তোকে সুখ দেব ৷
অস্মিতাও বলে- হুম,দি..ন..না..দিন..কিন্তু,আপনি না থাকলে..কি ..কো..ব্বো…
অবনবাবু বলেন- সেটা পরে কথা পরে..এখনতো চোদন খেয়ে নে..শালী রেন্ডী..৷ এই বলে অবনবাবু চোদার গতি বাড়িয়ে দেন। সাথে চলছে দুধ চোষা ও দলাইমলাই।
অস্মিতাও অন্যজগতে হারিয়ে গেছে। সে চোখ বুজে অজ্ঞানের মতন পরে আছে। শুধু বুঝতে পারছে তাঁর দুই উরুর মাঝখান কি যেন ঢুকছে আর বের হচ্ছে। আর শ্বশুরের বাড়ার ছোঁয়া তাঁর গুদের আপ-ডাউন করায় সে পরম আনন্দ লাগছে। আর সেই আনন্দ-সুখের আতিশয্যে সে আহ!উহ!! ওহম!! উফফফ…ওফফ.. করে শীৎকার দিতে লাগলো।
অবনবাবুরও ভীষন আনন্দ হচ্ছে। এতদিন পর একটি যুবতী মেয়েকে চোদার স্বপ্ন অবশেষে পূরন হলো তাঁর।
কিগো আমার রেন্ডী বৌমা..কেমন লাগছে..চোদন ৷ অবনবাবু জিজ্ঞাসা করেন ৷
অস্মিতা গুঁঙিয়ে বলে- ভালোই লাগছে ৷ তবে..
কি,তবে ? অবনবাবু অস্মিতা মাই মুচড়ে ধরে শুধান ৷

আপনি যে অভ্যাস খারাপ করে দিচ্ছেন..যখন থাকবেন না..তখন..একলা..আমার কি করে চলবে..চোদন সহসুখের আবেগে অস্মিতার মুখ থেকে গুঁঙিয়ে মনের গোপন বাসানা বেরিয়ে পড়ে ৷
অবনবাবু বলে- ঐরে খানকিশালী,এখন চোদন খাচ্ছিস..সেটা এনজয় কর..বললাম তো আগে..ওটা পরেই ভাবতে..৷
অস্মিতা এই শুনে খানিক সর্তক হয়ে শ্বশুরকে আঁকড়ে ধরে কোমর তোলা দিয়ে বলে- উম্মঃ,ঠিক আছে..নিন আপনি থামবেন না..ভালো করে আমার গুদটা ধুনে দিন..৷
তারপর প্রায় মিনিট১০/১২ ধরে ননস্টপ অস্মিতাকে চুদে চলেন অবনবাবু ।
অস্মিতাও এমন চোদন খেতে খেতে বার দূই রস খসিয়ে ফেলে আগুনের তাল হয়ে উঠতে থাকে ৷ খানিকপর বলে-আহ!! আহ! আর কতক্ষণ করবেন গো..। দিন এবার আপনার বীর্য দিয়ে, আমায় গুদ ভরিয়ে দিন ।
হ্যাঁ, তাই দেবো আমার বৌমা মাগী । এই বলেই অবনবাবু আরো কয়েকটি ঠাপ মেরে কঠিন হয়ে ওঠেন ও অস্মিতার গুদ ভাসিয়ে বীর্যপাত করতে থাকেন ৷
অস্মিতাও শ্বশুরকে দু হাতে জাপটে ধরে নিজের রস খসাতে থাকে ৷
এইরকম একটা জবরদস্ত চোদনলীলা করে দুজনেই ভীষণ ক্লান্ত হয়ে ওঠে ৷ দুজনই ঘেমে নেয়ে একাকার ভিন্ন বয়সী উলঙ্গ দুই নর-নারী পরস্পরকে জড়িয়ে ধরে শুয়ে থাকে ।
অস্মিতাও অনেকদিন পর বেশ শান্তি পায় ।
সে মাথা তুলে গভীর আবেশে শ্বশুরের ঠোঁটে ঠোঁট গুঁজে চুমু দেয়। তারপর বলে,”আই লাভ ইওর ফাকিং ৷ ” তারপর শ্বশুরের বাহুবন্ধনে চোখ বুজে বিশ্রাম নিতে থাকে ৷
অবনবাবুও ঘড়ির দিকে তাকিয়ে দেখেন সবে ৮.৩০ বাজে ৷ তাই অস্মিতাকে একটু বিশ্রাম নিতে দেবার জন্য ওকে বুকে জড়িয়ে থাকেন ৷

চলবে
Like Reply
#6
(01-11-2022, 10:40 AM)Fardin ahamed Wrote: এটি একটি ধারাবাহিক গল্প। 

গল্পের প্রথম অংশ হচ্ছে বসের সাথে লিলা।

পূর্বসূত্র: অস্মিতা বিয়ের পর রাজারহাটের একটি ফ্ল্যাটে এসে ওঠে। ৪মাস বিবাহিত জীবনে ছেদ পড়ে বর অলকের মুম্বই চলে যাওয়ার কারণে। অস্মিতা একাকীত্ব কাটাতে তার পুরোনো কোম্পানিতে জয়েন করে এবং বস রাতুল বরাটের সাথে ঘনিষ্ঠ সর্ম্পকে জড়িয়ে তারই ফ্ল্যাটে যৌনতায় মাতে। এরমধ্যে লকডাউন শিথিল হতে একদিন ওর শ্বশুর-শ্বাশুড়ি এসে হাজির হন।

-“আপনাকে আরেকটু ভাত দিই বাবা?”
-“হুম? না না আমার আর ভাত লাগবে না মা। তুমি বরং এবার খেতে বসে যাও। তোমাকে বললাম একসাথে খেতে বসি শুনলে না আমার কথা।”
-“মা যে ফোনে বললেন- বাবা আগে আপনাকে খেতে দিয়ে তারপর আমাকে খেতে বসতে। মায়ের কথার অমান্য কী করে করি বলুন।”
দীর্ঘশ্বাস ফেলেন অবনবাবু। শুকনো মুখে খাবার পরিবেশন করে যাচ্ছে অস্মিতা। মাস চারেক হয়েছে অবনবাবুর একমাত্র ছেলে অলোকের সাথে বিয়ে হয়েছে আর এরই মধ্যে ওকে একা রেখে ছেলে মুম্বাই ফিরে গিয়েছে। নিজের একাকিত্ব মেটাতে অস্মিতা তার পুরোনো অফিস জয়েন করেছে। আর একলাই রাজারহাটের এই ফ্ল্যাটে একলা থেকেই এক কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হচ্ছে দেখে মনঃক্ষুণ্ণ হন অবনবাবু নিজের স্ত্রীর ওপর। কেন যে ও বৌমার প্রতি এত কঠিন তা কিছুতেই বুঝে উঠতে পারেন না তিনি।

অবনবাবুর কাছে স্ত্রীর ব্যবহার যেন রহস্যময়। এই বসুধাকে যেন তিনি চেনেনই না। অথচ বিয়ে করে আসার পর থেকে সংসারটাকে নিজ গুণে একসূত্রে বেঁধে রেখে এসেছে বসুধা। কলেজে পাঠরত দেওর, বৃদ্ধ শ্বশুর সকলের কাছে নিজের যোগ্যতাকে শ্রেষ্ঠত্বের মাপকাঠির বিচারে সবসময়ই শীর্ষে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে সে। নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দিয়েছে দেওর। যদিও অবনবাবুর ভাই দেবল বিদেশে থাকেন কর্মসূত্রে তবুও পাঁচটা বছর ছোট জা’য়ের সাথে সংসার করার সময় কোন বিরূপ আচরণ করতে দেখেননি বসুধাকে। কিন্তু সেই মানুষটাই নিজের ছেলের বৌয়ের সাথে বিরুদ্ধাচরণ করছে দেখে অবাক না হয়ে থাকতে পারেন না তিনি।

* * *

বড় ছেলের বিয়ে নিজের পছন্দ করা বন্ধুর মেয়ের সাথে দেবেন ভাবনা থেকেই অস্মিতাকে অলোকের সাথে বিয়ে করিয়ে আনেন অবনবাবু। অস্মিতার বাবা বিনায়ক ব্যানার্জ্জী বন্ধু অবনের এক কথায় এই বিয়েতে রাজি হয়ে ছিলেন বলে স্ত্রীকে নিয়ে ফরমালি অস্মিতাকে দেখতে গেছিলেন অবনবাবু। কিন্তু বাড়ি ফিরে এসে সটান নাকচ করে দিয়েছিলেন অস্মিতাকে। বলেছিলেন যোগ্য নয় সে মুখোপাধ্যায় বাড়ির বৌ হয়ে আসার। চাকরি করা আর নেচে বেড়ানো যার কাজ তার মন সংসারে কখনো থিতু হবে না।

-“বৌদি তুমি শুধু শুধুই জেদ করছ। মেয়েটাকে তো আমিও দেখলাম। তেমন কোন দোষ তো নজরে পড়ল না তাছাড়া অমন গুণী মেয়ে এই বাড়িতে বৌ হয়ে আসবে এ তো আনন্দের তুমি কেন যে বারণ করছ সেটাই তো বুঝতে পারছি না।” ছোট দেওয়ের কথাকে চুপচাপ হজম করেন বসুধা। ছোট দেওয়ের কথা শুনে সেদিন ছেলের মুখের দিকে তাকিয়ে যে অভিব্যক্তি দেখেছিলেন বসুধা তাতে বুঝেছিলেন জেদ বজায় রাখলে বড় ছেলের ওপর অধিকার বজায় রাখা যাবে না। তবে মনে মনে কিছু পরিকল্পনাও গিঁট দিয়ে রেখেছিলেন তিনি। তাই ছেলের বিয়ের পর থেকেই তোর্ষার যোগ্যতা যাচাই করতে গিয়ে প্রতি মুহূর্তে তাকে অযোগ্য প্রমাণ করতেই সচেষ্ট হয়ে উঠেছেন বসুধা বিভিন্ন কাজের দায়িত্ব তার ওপর নির্দ্বিধায় চাপিয়ে। কিছু ক্ষেত্রে তোর্ষা পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গেলেও কিছু ক্ষেত্রে মুখ থুবড়ে পড়েছেও আর সেই সুত্র ধরে বসুধা তার বাক্যবাণে বিদ্ধ করেছেন শুধু অস্মিতাকে নয় তার মা প্রমিতাকেও।
-“মা শুধু নেচেই বেড়িয়েছে। সংসার যে নেচে নেচে চলে না সেটা শেখাতে ভুলে গেছে।” ইত্যাদি ইত্যাদি।


অবন বাবু বোঝানোর চেষ্টা করেছিলেন এমন কটুক্তি বলা কতটা অনুচিত। তিনি সংসারটাকেও যথেষ্ট দক্ষতার সাথে সামলেছেন সেটাও তো পরিলক্ষিত হয়। কিন্তু তাতেও কী দমে থাকার মানুষ ছিলেন বসুধা? বিয়ের পরই অস্মিতাকে কড়া ভাষায় বুঝিয়ে দিয়েছিলেন মুখোপাধ্যায় পরিবারের বৌ নেচে নেচে চাকরি করতে বেরাবে তা মেনে নেওয়া যাবে না। সমস্তটা মেনে নিতে অস্মিতার যত না কষ্ট হয়েছিল তার থেকে বেশি মানসিক শান্তি পেয়েছিলেন বসুধা। প্রমিতা মেয়ের হয়ে বসুধার কাছে অনুরোধ নিয়ে আসলেও বিফল হয়ে ফিরে যেতে হয়েছিল তাকেও।
ক্ষুরধার কণ্ঠে বলেছিল বসুধা-“আপনার বাড়ির নিয়মে তো আর আমার সংসার চলবে না দিদি। তাই এই ব্যাপারে আমার কাছে আর কখনো কোন অনুরোধ নিয়ে আসবেন না।”
অবনবাবুও নিজের স্ত্রীকে বলেন-“স্বামী স্ত্রী একসাথে সংসার করবে সেটাই তো নিয়ম সুধা। তুমি ওদেরকে ওদের মতো থাকতে দাও।”

অস্মিতা স্বাধীনভাবে থাকবে এটা যেন কিছুতেই হতে দেওয়া সম্ভব নয়। বিয়ের আগে ছিল তো ছিল। কিন্তু স্বামীর কথায় আর কিছু করে উঠতে পারেন না। অলোক বাবার সন্মতি নিয়ে অস্মিতাকে নিয়ে কলকাতায় অস্মিতার বাবা কিনে দেওয়া ফ্ল্যাটে শিফট করে আসে। তারপর বেশ কিছুদিন আনন্দে জীবন কাটতে থাকে দুজনের। নব বিবাহিত দম্পতি একে অপরের প্রেমে- ভালোবাসায় আর শরীরী খেলায় ভেসে যেতে থাকে। কিন্তু শ্বাশুড়ির ক্রোধ অস্মিতার জীবনে আঁধার এনে দেয় তখন যখন বিয়ের মাস চারেকের মাথায় অলোক তার রিসার্চ কমপ্লিট করতে কলকাতা ছেড়ে মুম্বাই বদলি হয় এবং নববিবাহিতা স্ত্রীকে কলকাতায় ওর বাবার কিনে দেওয়া ফ্ল্যাটেই রেখে যেতে বাধ্য হয়।

অস্মিতা আগের রাতে রাতুলের সাথে উদ্দাম যৌনতা করে ঘুমিয়ে পড়েছিল। যাইহোক কি আর করা যাবে অফিসের কাজের চাপও আছে বেশ। তাছাড়া একা থেকে অভ্যাস হয়ে গেছে , এইরকম কেউ এলে খুব অসুবিধা হয়। এছাড়া ওনাদের উপস্থিতিতে ফাঁকা ফ্ল্যাটে বস বা অন্য কাউকে এনে যে সেক্সটা করতো তাওতো পারবে না বা উইকএন্ডের আউটিগুলোতে ছেদ পড়বে। তাও সব সামলে শ্বশুর-শ্বাশুড়ির খেঁয়ালও রাখে। বিশেষ করে শ্বাশুড়ির। কারণ অস্মিতার এই একা থাকা,চাকরি করা নিয়ে প্রথম থেকেই ওনার আপত্তি ছিল। শ্বশুর অবনবাবুর সমর্থন অবশ্য ওর দিকে ছিল। তবে ওনার নজরটা কেমন অস্বস্তিকর লাগে অস্মিতার। কেমন একটা লোলুপ নজরদারি করেন ওর উপর। ও একদিন লক্ষ্য করে ব্যালকনিতে ওর ধুয়ে শুকোতে দেওয়া ব্রা-প্যান্টিতে নাক লাগিয়ে কি যেন শুকছেন।

ইস্,কি লজ্জার বিষয়। কিন্তু ব্যবহৃত ব্রা-প্যান্টিগুলো ধুয়ে কোথায় বা শুকোতে দেবে ভেবে পায় না। কারণ সকালে স্নান করে ওয়াশরুমে মেলে দিয়ে অফিস থেকে রাতে ফিরে দেখেছে…তাতে আরো বিচ্ছিরি কান্ড। সাদা শুকনো দাগ। অস্মিতার বুঝতে মোটেই অসুবিধা হয় না এই দাগ কিসের? নিরুপায় হয়েই চলতে থাকে অস্মিতার দিন…৷ আর এইভাবেই ও ভিন্ন একটা অবৈধ যৌনতায় জড়িয়ে পড়ে। প্রথমদিকে খারাপ লাগলেও পরে এসে এটা খুব এনজয় করতে থাকে। বেশ কিছুদিন পর শ্বাশুড়ি বাড়ি ফেরার কথা বলেন৷ কিন্তু অস্মিতা লক্ষ্য করে অবনবাবু তেমন একটা গা করছেন না। অস্মিতাও মনে মনে চাইছিল এবার ওনার জলপাইগুড়ি ফিরে যান। কারণ দীর্ঘদিন ধরে ও অভুক্ত।

যাইহোক শ্বাশুড়ির জেদাজেদিতে অবনবাবু খানিক হতোদ্যম হয়েই ফিরে যাওয়ার টিকিট কাটেন। কিন্তু বিধি যে অলক্ষ্যে অন্য কিছুর ব্যবস্থা রেখেছে তা অজ্ঞাত থাকে। শ্বাশুড়ি ব্যাগপত্র গুছিয়ে নিতে নিতে অস্মিতাকে শেষ বারের জন্য ঠুঁকে বলেন-“তোমার এই একলা থেকে চাকরি করার থেকে অলকের ওখানে গিয়ে ওর দেখাশোনাটা করাই উচিত বৌমা। আমার ছেলেটা একাএকা কিভাবে আছে কে জানে?”
অস্মিতা মনে রাগ চেপে হাসি মুখে বলে-“কেন মা, লকডাউনের আগে অবধিতো মাসে তিন-চারদিন করে যেতাম। আবার তেমনই যাবো।”
শ্বাশুড়ি এই কথায় কিছু না বলে মুখটা বেঁকান আর খালি একটা ‘হুম’ করে আওয়াজ করেন।

অস্মিতা চুপচাপ সরে আসে। গা কেমন ম্যাজম্যাজ করছে…একটু শুতে পারলে মনে হয় ভালো হোতো। ওনাদের ট্রেন তো রাত ৭:৩০, এখন ৪টে বাজে মাত্র। এই ভেবে ও বেডরুমে এসে বিছানায় গড়িয়ে পড়ে। কতটা সময় ঘুমিয়ে ছিল খেয়াল নেই ওর। হঠাৎই কানের কাছে বৌমা, বৌমা…ডাক শুনে চোখ মেলতেই অনুভব করে সারা গা, মাথা জুড়ে অসম্ভব ব্যাথা, আর জ্বরজ্বর ভাব। ও খানিকটা উঠে বসে জিজ্ঞেস করে আপনাদের ক্যাব এসে গিয়েছে বাবা…কিন্তু এইটুকু বলেই ও আবার বিছানায় শুয়ে পড়ে।

অবনবাবু ওরা কপালে হাত দিয়ে বলেন-“এম্মা, বৌমা,তোমার তো দেখছি জ্বরে গা পুড়ে যাচ্ছে। না,না,আমাদের যাওয়াটা দেখছি ক্যানসেল করতে হয়।”
অস্মিতা মিনমিন করে বলে-“না না, ও সামান্য গা-গরম…তেমন কিছু নয়। আপনারা যান।”
কিন্তু অবনবাবু ইতস্ততঃ করেন। তখন বসুধা মানে অস্মিতার শ্বাশুড়ি বলেন-“আরে, তুমি কেন যাওয়া ক্যানসেল করবে। বৌমাতো বললই…তেমন কিছু নয়। ও ওষুধ খেয়ে শুয়ে থাকলেই ঠিক হয়ে যাবে। চলো…আমরা রওনা হই।”
অবনবাবু তখন স্ত্রীর কথায় বেরিয়ে ড্রয়িং রুমে ঢুকে বলেন-“না গো, এই অবস্থায় দু’জনের চলে যাওয়াটা ঠিক হবে না। বড়খোকা শুনলে মনে কষ্ট পাবে।”
বসুধা ঝাঁঝিয়ে বলেন-“তাহলে, তুমিই বাপু থাকো এখানে…আর বৌমার সেবা করো। আমি ওই নাচুনে মেয়ের পেটিকোট ধুতে পারবো না।”
স্ত্রীর কথায় অবনবাবু মনে মনে খুশি হন। তারপর বলেন-“তাই হোক, চলো আমি তোমাকে ট্রেনে তুলে দিয়ে ছোটোখোকাকে ফোন করে দিচ্ছি। ও কাল সকালে তোমাকে রিসিভ করে নেবে। তা, তোমার একলা জার্ণি করতে অসুবিধা হবে না তো?”
বসুধাদেবীর অনিচ্ছুক মন বড়ছেলের মন খারাপ হবে শুনে কিছুটা নরম হয়ে পড়েছিল। তাও আবার অতোটাও নয় যে, উনি থেকে বৌমার সেবা করবেন। স্বামী যা পারেন করুন ভেবে বলেন-“না,এসি ট্রেন, শিয়ালদহ থেকে চাপবো আর সকালে নামবো। ঠিক আছে চলো…আমাকে ট্রেনে তুলে তুমি ছোটখোকাকে বলে দাও।”
অবনবাবু একবার অস্মিতার রুমে উঁকি দিয়ে দেখেন ও ঘুমিয়ে আছে। উনি তখন স্ত্রীর লাগেজ ও ফ্ল্যাটের চাবি নিয়ে বেরিয়ে আসেন। শিয়ালদহ থেকে স্ত্রীকে ট্রেণে বসিয়ে ও ছোটছেলে অমলকে ফোনে সব বূঝিয়ে ফ্ল্যাটে ফিরে দেখেন অস্মিতা তখনো ঘুমাচ্ছে। আর ঘুমের মধ্যেই ওর কালো স্লিভলেস নাইটিটা গুটিয়ে হাঁটুর অনেকটা উপরে উঠে ওর ফর্সা থাইজোড়াকে উন্মুক্ত করে রেখেছে। আর বুকজোড়াও সটান হয়ে শ্বাস- প্রশ্বাসের সাথে ওঠানামা করছে। অস্মিতার রুপ দেখে অবনবাবু কার্মাত হয়ে ওঠেন।

-আঃ…দুধের উপর দুটো হাতের চাপা পড়তেই…গুঁঙিয়ে উঠে বলে…অস্মিতা-আপনি কিন্তু দিন দিন একটা খচ্চর হয়ে উঠছেন…৷
-কেন? কি করলাম সোনাই। অবনবাবু বৌমার ডবকা মাইজোড়া টিপতে টিপতে বলেন।
-আহা, জানেন না যেন…ভর সন্ধ্যায় হঠাৎ পিছন থেকে জড়িয়ে ধরে…কোথায় হাত রেখেছেন…বুঝতে পারছেন না? হেসে বলে ওঠে অস্মিতা।
-তোমার ভালো লাগছে না? তাহলে কি ছেড়ে দেব?
অবনবাবু একটু হাতটা আলগা করতেই-ও বলে ওঠে…আহা, আমি কি হাত সরিয়ে নিতে বললাম নাকি?
-হুম, তার মানে তুমিও এনজয় করছো, বলো? বলে অবনবাবু আবার মাইজোড়া টিপতে থাকেন।
-হালকা করে গুঁঙিয়ে উঠে অস্মিতা বলে…হুম। করছিই তো। আর না করেওবা উপায় কি আছে…৷ মা জলপাইগুড়ি ফিরে যাবার পর আপনি যা শুরু করেছেন।
-আচ্ছা, তুমি এমন করে বলছো কেন বৌমা? তোমার তো ভালোই লাগছে বলছো, অবনবাবু বলেন।
-হুম, তা লাগছে। তবে কেমন একটু লজ্জাও করছে। অস্মীতা শ্বশুরের দিকে নিজের পাছাটা ঠেলে দিয়ে বলে।
অবনবাবু মাই টিপতে টিপতে ওর ঘাড়ে চুমু খেতে খেতে বলেন-আহা,লজ্জা পাওয়ার কি আছে? এখানে তোমার একলা থাকার কষ্টটা বুঝেইতো আমি জলপাইগুড়ি ফিরলাম না। তোমার শ্বাশুড়িকে একলাই পাঠিয়ে দিলাম। অবনবাবূ বলেন।
অস্মিতা হেসে বলে-সে আমি আপনার মতলব এখানে আসার পরেই বুঝে গিয়েছি।
-কি মতলব? অবনবাবু জিজ্ঞেস করেন।
অস্মিতা বলে-এখানে আসার পর থেকেই আপনার নজর আমাকে গিলতো। ব্যালকনিতে আমার ব্রা-প্যান্টি শুকতেন। আমি ঠিক বুঝেছি আপনার ধান্ধা কি ছিল।
অবনবাবু হেসে ফেলেন। তারপর বলেন-সত্যিই তোমাকে এবার দেখে আমিও কেমন একটা মোহিত হয়ে পড়েছিলাম।

অস্মিতা পুরোনো কথা মনে করে খানিকটা ভাবুক হয়ে পড়ে। ওর ওই জ্বর-শরীর খারাপের সময় শ্বশুর মশাই ওর বেশ সেবাযত্ন করেন। উনি ওর জ্বর দেখে নিজেই সিদ্ধান্ত নিয়ে শ্বাশুড়িকে বাড়ি পাঠিয়ে এখানে রয়ে যান। সেই কথাটা ও তখন জানতো না। কিন্তু ওইরাতে ঘুমের ঘোরে কপালে জল পট্টির ছোঁয়া পেয়ে ও যখন চোখ মেলে…তখন দেখে অবনবাবু ওর পাশে বসে কপালে জল পট্টির প্রলেপ দিচ্ছেন। ও খানিকটা চমকে উঠতেই উনি বলেন-তোমার এই অবস্থায় একা ফেলেতো যেতে পারলাম না। তাই তোমার শ্বাশুড়িকে ট্রেণে তুলে দিয়ে আমি রয়ে গেলাম।
অস্মিতা ওই কথা শুনে কিছু বলতে পারারমতো অবস্থাতে ছিল না। তাই চুপচাপ শুয়ে জল পট্টি দেওয়ার আরামটা অনুভব করতে থাকে।
অবনবাবু বলেন-আমি অল্প করে ভাত,আলু আর ডিমসিদ্ধ করে রেখেছি। এখন খানিকটা জল পট্টি দেওয়ার পর খেয়ে নিয়ে ওষুধ খাবে কেমন।
অস্মিতা ঘাড় নেড়ে চোখ বন্ধ করে।

রাতে কোনমতে দুটো খেয়ে ওষুধ খেয়ে অস্মিতা আবার বিছানায় ফিরে এসে শুয়ে পড়ে। এতটাই ক্লান্ত ছিল যে আবারও ঘুমিয়ে পড়ে। কিন্তু বেশ কিছুক্ষণ পর পায়ে, থাইতে একটা হাতের টিপুনি পেয়ে ও চোখ মেলে তাকিয়ে নাইটল্যাম্পের আলোয় দেখে ওর শ্বশুর অবনবাবু ওর কোমরের পাশে বসে পা, থাই টিপছেন। ও শরীর খারাপ স্বত্ত্বেও একটা ঝটকা দিয়ে উঠে বসে পা সরিয়ে নিয়ে বলে-একি করছেন…আপনি…আমার…পা টিপছে দিলে আমার সন্মান যাবে না।

অস্মিতা তখন খানিকটা বাধ্য হয়ে শ্বশুরের কথা মেনে নেয়। ওকে স্থির হতে দেখে অবনবাবু আবার টেপাটেপি চালু করেন। অস্মিতার আরাম অনুভব হওয়াতে আপনাআপনি চোখ বুজে আসে। কিন্তু কিছু পরে হঠাৎই ওর মনে হয় শ্বশুরের হাতদুটো অতিরিক্ত সাহসী হয়ে ওর নাইটির তলা দিয়ে বেশ গভীরের ঢুকে আসছে। খানিকটা চমকে উঠে ভাবে আজ কি কপালে শ্বশুরের বাড়ায় চোদন খাওয়ার আছে নাকি? কে জানে? অবশ্য অস্মিতার সেক্স নিয়ে তেমন ন্যাকামি নেই। এখন যদি শ্বশুর যদি চুদতেই চান আর তাতে বাঁধা পেলে কি কিছু কেলেঙ্কারি হতে পারে? ওর খান্ডারনী শ্বাশুড়ির কানে কোনোভাবেই একথা গেলে..উনি কেঁচো খুঁড়তে কেউটেও বের করে ফেলতে পারেন। বিশেষ করে স্বামীর এই এখানে থেকে যাওয়াটা নিয়ে তো একটা সন্দেহ নিয়েই ফিরেছেন। অস্মিতার মাথা এলোমেলো হয়ে যায়। এদিকে শ্বশুরের হাতের টেপাটেপিতে ও বেশ হর্ণি হয়ে উঠেছে। ওর শ্বশুর বয়স্ক হলেও এখনও বেশ কর্মঠ। নিজে এখনও বাগানের কাজ দেখাশোনা করেন। যা হয় দেখা যাবে ভেবে ও নিজেকে শিথিল করে দেয়। আর এতেই অবনবাবু নাইটিটা গুটিয়ে কোমরের কাছে তুলে দিয়ে থাই থেকে হাত দুটো তুলে ওর ভরাট পাছার দাবনায় রেখে টিপতে থাকেন। অস্মিতাও আঃআঃআঃইঃইঃউঃউঃ করে মৃদু গুঁঙিয়ে ওঠে। আর একটু নড়াচড়া করে উপুড় হয়ে যায়। অস্মিতাকে উপুড় হতে দেখে অবনবাবুর সাহস বাড়ে। উনি ধীরে ওর নাইটিটা আরো গুটিয়ে তুলতে থাকেন। কিন্তু অস্মিতা উপুড় হয়ে শুয়ে থাকার কারণে বেশী তুলতে পারেন না। তখন উনি বলেন-বৌমা, পেটটা একটু আলগা করোতো নাইটিটা তুলে নি,তাহলে পিঠটা টিপতে সুবিধা হবে।

অস্মিতা মনে মনে বলে- শালা, খচ্চর…পিঠ টেপার সুবিধা না বৌমাকে ল্যাংটো দেখার সুবিধা? এই ভেবে মুখে কিছু না বলে-কোমরটা তুলে ধরতেই অবনবাবু নাইটিটা মাথা গলিয়ে খুলে নেন। অস্মিতা এতটা ভাবে নি। তবে তেমন কিছুই আর বলে না। ভাবে, দেখুক তার ল্যাংটৗ শরীরতো অনেকেই দেখেছে…তাই আর একজন না হয় শ্বশুর তাওতো পুরুষমানুষই…দেখুক…আর এই ভাবনাও ওর গুদে রস কাটতে থাকে। অবনবাবুর সামনে তার আঠাশ বৎসর বয়সী যুবতী বৌমা একটা কালো ব্রা-প্যান্টি পরাবস্থায় দেখে ওনার লিঙ্গটা ঠাঁটিয়ে উঠতে থাকে। তবুও প্রথমদিন বলে- তাড়াহুড়ো না করে..উনি অস্মিতার পিঠ, কোমর আলতো করে টিপতে থাকেন। অস্মিতারও লজ্জা খানিক প্রশমিত হয়ে একটা অবৈধ রোমাঞ্চ অনুভব হতে থাকে। ও অপেক্ষা করে শ্বশুর মশাই কখন তার ব্রা-প্যান্টি খুলে নেন। অবনবাবু প্রায় নগ্ন বৌমা অস্মিতার শরীর দলাই মালাই করতে থাকেন। আর অস্মিতাও ভাবে এইভাবে কেউ কখনো তার শরীর মালিশ করে দেয়নি। যার সাথেই শুয়েছে সে কেবলই ওর গুদে ঢুকতে চেয়েছে। কিন্তু আজ শ্বশুরের হাতে দলাই মালাই হতে হতে ও একটা ভিন্ন যৌনসুখের সন্ধান পায়। মনে মনে খুশি হয় এবং শ্বশুরকে কামনা করতে শুরু করে।

অবনবাবুও অস্মিতার মৌনতায় সাহসী হয়ে ওর সারা শরীরে এবার হাত বুলিয়ে দিতে দিতে বলেন- তোমার ভালো লাগছে বৌমা। আরাম পাচ্ছো তো?
অস্মিতা উঙংআঙংওঙং করে গুঁঙিয়ে বলে-হ্যাঁ, বাবা, আমার বেশ ভালো লাগছে। আপনি করতে থাকুন। খানিক পরে অস্মিতার মনে ওর শ্বশুরের লিঙ্গটা দেখবার বাসনা জাগে। ও তখন উপুড় থেকে চিৎ হয়ে শুতে শুতে নিজের একটা হাতকে এমনভাবে নাড়ায়…যেটা গিয়ে সিল্কের লুঙ্গি পরা শ্বশুরের লিঙ্গতে গিয়ে ঠেকে। প্রথম খানিকটা ইতস্ততঃ করে অস্মিতা একহাতের মুঠোয় লিঙ্গটা খানিক ধরেই ছেড়ে দিয়ে ছেনালপনা করে বলে-সরি, সরি, বাবা, আমি বুঝতে পারিনি, আপনার ওখানে হাত লেগে গেল।
অভিজ্ঞ অবনবাবু বৌমার লজ্জার বিষয়টা টের পান। আর তখন বলেন- না, না তোমার লজ্জার কিছু নেই। এটা অ্যাক্সিডেন্ট বলতে পারো।

অস্মিতা এই শুনে মনে মন গালি দিয়ে বলে-ওরে, ঢ্যামনা, খচ্চর শ্বশুর…এটা মোটেই অ্যাক্সিডেন্ট না। আমি তোকে চুদতে ইশারা করছি। কিন্তু মুখে কিছু না বলে শ্বশুরের গোটানো লুঙ্গির তলে ঝুলতে থাকা লিঙ্গটার দিকে লোলুপ নয়নে তাকিয়ে ভাবে, না, ওটার দিব্যি সাইজ।..ওর ভালোই আরাম হবে। যাইহোক, অবনবাবু এবার অস্মিতার সামনের কাঁধ, থাই টিপতে টিপতে ওর পেটে হাত বোলাতে থাকেন। অস্মিতা লক্ষ্য করে শ্বশুরের হাতটা ওর ব্রা-প্যান্টির ধার ঘেঁষে ঘোরাফেরা করলেও ওগুলো খুলে নেবার উদ্যোগ নিচ্ছেন না। তবে কি উনি এখনও অতোটা করতে সাহস পাচ্ছেন না? পাছে ও রাগ করে? কিন্তু মনে মনে অস্মিতাতো ওর শ্বশুরকে পারমিশন দিয়েই রেখেছে। এখন উনি উদ্যোগ না নিলে অস্মিতা একটা মেয়ে হয়ে কি করে বলে…যে, আমাকে চুদুন? যতই আল্ট্রা মর্ডান ও সেক্স লিবারেল মেয়ে হোক।

অবনবাবু অস্মিতার তলপেটে হাত বোলাতে বোলাতে প্যান্টির উপর দিয়ে ওর গুদে হাত রাখেন। অস্মিতা থরথর করে কেঁপে ওঠে। আঃআঃআঃ করে হালকা গুঁঙিয়েও ওঠে। অবনবাবু এবার একটু ভুল করেন। অস্মিতার গোঁঙানীকে ওর আপত্তি ভেবে হাতটা সরিয়ে নেন। অস্মিতা এতে হতাশ হয়ে ভাবে, আরে মুশকিল, খচ্চর বুড়ো করছেটা কি? ওকে খালি টেপাটেপিই করেই ছেড়ে দেবে নাকি? ইস্, না, ও এতোটা গরম খেয়ে উঠেছে এখন চোদনটা ওর খুবই দরকার। কিছু নারীসুলভ একটা লজ্জা ওকে স্থির করে রাখে। ও চোখ বুজেই থাকে। অবনবাবু চোখ বোজা বৌমার দিকে খানিক চেয়ে থাকেন। তারপর অস্মিতার ব্রা ফেটে উপচে আসা মাইজোড়ার দিকে তাকিয়ে আস্তে আস্তে ব্রা-র উপর দিয়েই ও দুটোতে হাত রেখে আলতো চাপ দিতে থাকেন। উফঃ, কি নরম বৌমার মাইজোড়া…যেন স্পঞ্জের বল। অবনবাবু অবাক হয়ে যান। তারপর উনি অস্মিতাকে বলেন-“বৌমা, এখন তাহলে তুমি ঘুমিয়ে পড়ো”। এই শুনে অস্মিতা মনে মন রেগে ওঠে। খচ্চর বুড়ো। ওকে গরম করে দিয়ে এখন ঘুমিয়ে পড়তে বলছেন। ইস, চুদবে না আজ…৷ ওদিকে অবনবাবুর ভাবনায় ছিল…আজ বৌমা অসুস্থ…তার বাহানায় যেটুকু টেপাটেপি করতে পেরেছেন এটাই পরে কাজে লাগাবেন। তাই উনিও অস্মিতার পাশে শুয়ে পড়েন।

বেচারী অস্মিতা একটা যৌনতার আশা ভঙ্গ হোলো দেখে হতাশ হয়। ওর ভাবনায় ছিল আজ যদি ওর শ্বশুরমশাই ওকে চুদতেন তাহলে এটাকে ঢাল করে ও আবার ফ্ল্যাটে যৌনতার আসর বসাতে পারতো। কিন্তু ওর শ্বশুর তো সেইদিকে গেলেনই না। ও তখন ঘুরে শ্বশুর অবনবাবুকে কোলবালিশ জড়িয়ে ধরার মতো জড়িয়ে ধরে। আর ওর ডবকা মাইজোড়া শ্বশুর অবনবাবুর বুকে ঠেসে দিয়ে ভাবে খচ্চর শ্বশুর যদি এই ইঙ্গিত বোঝেন তাহলে এখন, বা পরে ওকে নিশ্চয়ই চুদবেন। হুম, শরীর যা ঘাঁটাঘাঁটি করলেন চোদনটা যে অবশ্যম্ভাবী তা অস্মিতা বুঝেতেই পারে। আর ওর ওতো কোনো অসুবিধা নেই। এইভাবেই অস্মিতা শ্বশুর অবনবাবুর সেবায় দিন তিন-চারেকের মধ্যেই সুস্থ হয়ে ওঠে।

অনেকদিন অফিসের অনেক কাজ পেন্ডিং হয়ে আছে৷ অবশ্য ওর বস রাতুল ওকে এসব নিয়ে চিন্তা করতে বারণই করেছিল৷ তবুও খানিকটা, সুস্থ হতেই অস্মিতা বসকে ফোন করে বলে-হ্যালো, বস, আমি মোটামুটি ঠিক আছি? তাই ভাবছি অফিসে জয়েন করবো৷
রাতুল বলে-মিসেস মুখার্জী, আপনার এতো তাড়া কেন?
তবুও অস্মিতা যেন বাইরে বের হতে চায় এমন একটা আঁকুতিতে বলে-আরে, না, একে ঘরে শুয়ে-বসে বোর হচ্ছি৷ আর তাছাড়াও অনেক কাজওতো পেন্ডিং হয়ে আছে৷
রাতুল তখন বলে-ঠিক আছে৷ এই কোভিড কালীন, আপনি বরং Work From Home করুন৷ আমি আপনার সব ফাইল পাঠিয়ে দিচ্ছি৷
অস্মিতা তড়বড়িয়ে বলে-এই বস, মোটেই আমার কোভিড হয়নি? আমি আমার রিপোর্ট নেগেটিভই এসেছে৷
ফোনের ওপাশ থেকে রাতুল হেসে বলে-আরে না, না মিসেস মুখার্জী, আমার সে কথা বলছি না৷ এখন আমিও Work From Home করছি৷ তাই বললাম৷
অস্মিতাও তখন বাধ্য হয়ে বলে-ঠিক আছে৷ তাই করি তাহলে৷
রাতুল বলে-হ্যাঁ, আমি আপনাকে ফাইল মেল করে দিচ্ছি৷ কাল থেকেই শুরু করুন৷

* * *

অস্মিতা তার দুধের উপর শ্বশুর অবন মুখার্জ্জীর হাতের ছোঁয়া পেতেই হালকা গুঁঙিয়ে উঠে বলে…উফ্, কি করছেন?
অবনবাবু অস্মিতার মাই টিপতে টিপতে বলেন-বাহ্, সারাদিন কাজ করে ক্লান্ত তাই একটু সেবা করছি৷
উফঃ, আপনি না খুব খচ্চর আছেন বাবা? অস্মিতা হেসে বলে৷
ইস্, বৌমা তূমি আমাকে খচ্চর বললে? অবনবাবু অভিমানী স্বরে বলেন৷
অস্মিতাও হেসে বলে-আহা, খচৃচর বলেছি বলে মন খারাপ হোলো নাকি?
অবনবাবু অস্মিতার মাইজোড়া টিপতে টিপতে বলেন-হুম, হোলোই তো৷ তবে এই খচরামি কি তোমার ভালো লাগছে না…বলো…
অস্মিতা মাই টিপুনির সুখে হর্ণি হতে থাকে৷ আঃ কতদিন হয়ে গেল ও যৌন-মিলন করেনি৷ আজ করতেই হবে ভেবে বলে-হুম, ভালোই লাগছে আপনার খচরামি৷ তারপর মুখ ফসকেই বলে বসে-তবে সেইরাতের মতো মাঝপথে আবার বন্ধ করে দেবেন না৷
মানে? অবনবাবু না বুঝে জিজ্ঞেস করেন৷
অস্মিতাও এইকথা বলে খানিকটা লজ্জা পায়৷ তারপর ভাবে, ধুস কি আর করবে না বলে৷ না হলে ওই দিনের মতো অভুক্ত ছেড়ে দেবেন উনি৷ ও বলে, বুঝলেন না, শরীর খারাপের দিন গা টেপাটেপিটা করে…যেমন ছেড়ে দিয়ে বললেন, ঘুমিয়ে পড়তে৷ সেটা যেন করবেন না৷ এই কথাগুলো বলে অস্মিতা দুর আকাশের পানে চেয়ে থাকে৷ সত্যিই ওর লজ্জা লাগছিল শ্বশুরকে চুদতে বলার কথাটা বলে ফেলে৷
অবনবাবু অস্মিতার কথা শুনে চমকে উঠে ভাবেন আরে, ওই রাতে কি বৌমা চোদন খেতে রাজি ছিল…? কথা শুনেতো তাই মনে হোলো৷ আহা…রে, না বুঝে বড্ড ভুল করে ফেলেছি তো…খামোখা তিন/চারদিন নষ্ট হোলো৷ তারপর ভাবনা ছেড়ে অবনবাবু বলেন-তাহলে বৌমা, খচরামিটা হোক৷ বলে অস্মিতার পড়ণের স্লিভলেস পিঙ্ক টি-শার্টটা তলা থেকে গুটিয়ে তুলতে থাকেন৷
অস্মিতা অনলাইন কাজ শেষ করে পরনের পোশাক পাল্টে একটা স্লিভলেস পিঙ্ক টি-শার্ট আর একটা কালো লেগিংস পড়ে ছিল৷ আর শ্বশুরের টানাটানিতে টি-শার্ট খোলার উপক্রম শুরু হয়েছে দেখে বোঝে আজ তার শ্বশুর অবনবাবু তাকে শোয়াতে চলেছেন৷

অবনবাবু অস্মিতার পিঙ্ক টি-শার্ট খুলে নিতে উদ্যত হলে ও ধরতাই দিয়ে বলে-বাবা, এই ব্যালকনিতেই সব খুলে দেবেন নাকি?
অবনবাবু টি-শার্টটা ওর বুক ছাড়িয়ে তুলতে তুলতে বলেন-কি হবে? ১৪তলার ব্যালকনি থেকে কেউ কিছুই বুঝবে না৷
অস্মিতাও তখন আপত্তি করেনা৷ অবশ্য ওর একটা ফ্যান্টাসী ছিল…ব্যালকনিতে উলঙ্গ হয়ে সেক্স করার৷ সেই ফ্যান্টাসীতে শ্বশুর মশাই হয়তো ছিলেন না৷ কিন্তু এখন যখন এটা হতে চলেছে তখন ও এটাকে হতে দিতে চায়৷ আর তাই চুপচাপ গা আলগা করে দিয়ে থাকে৷ অবনবাবু বিনা বাধায় অস্মিতার টি-শার্টটা মাথা গলিয়ে খুলে নিতেই ওর 34D মাইজোড়া দুধ ফুটে যেমন উবাল দেয় তেমনই ব্রেসিয়ারের ভিতর থেকে উপছে উঠল৷
অবনবাবু বলেন-আহ, বাড়ি বসেই যখন কাজ করছো ব্রেসিয়ার পরার কি দরকার ছিল?
অস্মিতা আদুরে গলায় বলে-যাহ্, তাই বলে কি ব্রা পড়বো না? আপনি দাঁড়ান একটু…এই বলে অস্মিতা সামনে একটু ঝুঁকে যায় তারপল বলে-নিন পিঠ থেকে হুকটা খুলে দিন৷ অবনবাবু তাড়াতাড়ি হুকটা খুলতেই অস্মিতা হাত গলিয়ে ব্রেসিয়ারটা খুলে নেয়৷ উফঃ, সেই কখন থেকে বুকটা টাইট হয়ে ছিল ব্রেসিয়ারের চাপে৷ ও ঠিক করে কাল থেকে আর ব্রেসিয়ার পড়বে না৷
অবনবাবু এবার বৌমার উদলা মাইজোড়াতে হাত বোলাতে বোলাতে বলেন-উফঃ, বৌমা কি সুন্দর…গো তোমার মাইজোড়া…একদম মাখনের তাল মনে হচ্ছে৷ কি নরম…!
অস্মিতা নিজের মাইয়ের প্রশংসা শুনে খুশি হয়৷ ওর শরীর জাগতে শুরু করে৷
অবনবাবু খানিকক্ষণ অস্মিতার মাই টেপাটেপি করে ছেড়ে দিতেই অস্মিতা গুঁঙিয়ে বলে-আহঃ ছাড়লেন কেন?
অবনবাবু বলেন-বেশি টেপাটেপি করলে যদি তোমার মাই ঝুলে যায়…?
‘ঢ্যামনা শ্বশুর’-অস্মিতা মনে মনে গালি দিয়ে ভাবে ইস্, ঝুলে যাবে না কাঁচকলা…কতো হাত যে পড়েছে এতে…তারপর মুখে বলে-ও কিছু হবে না…আপনার কাজ করুন তো৷ এইরকম হঠাৎ হঠাৎ করে ছেড়ে দেবেন না…যতো খচরামি পারেন করুন…অস্মিতা আর না বলে পারে না৷

অবনবাবু অস্মিতাকে অধৈর্য হয়ে উঠতে দেখে ভাবেন, যাক, আজ তার ইচ্ছা পূরণটা হতে চলেছে৷ বৌমা তার সাথে চোদাচুদি করতে বেশ আগ্রহী হয়ে উঠেছে৷ উনি তখন বলেন-আচ্ছা, আচ্ছা, আর তোমাকে কষ্ট দেব না৷ এই বলে একটা হাত অস্মিতার লেগিংসের ভিতর ঢুকি ওনার কাঙ্খিত জায়গায় পৌঁছে দেখেন সেখানেও প্যান্টি দিয়ে আবৃত…৷ এবার অবনবাবু আর বিরক্ত প্রকাশ করেন না৷ উনি হাতটা বের করে লেগিংসটা ধরে নিচের দিকে নামাতে থাকেন৷ অস্মিতাও শ্বশুরের র্কীতি দেখে মুচকি হেসে ভাবে যাক অবশেষে খচ্চরটা বুঝতে পেরেছে অস্মিতা ওনার সাথে শুতে প্রস্তুত৷ ও তখন ব্যালকনির রেলিং ধরে এক এক পা করে তুলে শ্বশুরকে ওর লেগিংস খুলতে সাহায্য করে৷

অবনবাবুও বৌমার সহযোগিতা পেয়ে খুশি হন এবং লেগিংসটা খুলে নিয়ে বলেন-উফ্ঃ, এতো টাইট পোশাক পড়ে সারাদিন থাকো কি করে? আবার প্যান্টিও পরে আছো দেখছি…৷
অস্মিতা লজ্জা-শরমকে পাশ কাটিয়ে রাখে৷ কারণ সৈই যখন শ্বশুরের হাতে বিবসনা হতেই হোলো এবং খানিক পরে উনিও ওকে চুদবেন…তখন ব্যাপারটাকে সহজ-স্বাভাবিকতায় না নিলে মজাটা নষ্ট হবে৷ তাই চোদাতে নেমে আর নখরা করে দরকার নেই৷ এইসব ভেবে বলে-হুম, ব্রা-প্যান্টি পরেছি তো কি হয়েছে৷ আপনাকে খুলতে কি বাধা দিয়েছি৷ আপনি বড্ড ফ্যাকড়া তোলেন…নিন তো…যা করছেন সেটাই মন দিয়ে করুন৷
অবনবাবু অস্মিতার কথায় হেসে বলেন-না, তা দাওনি বলে ধন্যবাদ৷ আমি বলছি বাড়ি থেকেই যখন কাজ করছো তখন এইগুলো পড়ার কি দরকার৷ আর তুমি যখন রাজি তখন আমি আমার কাজ মন দিয়েই করবো৷
অস্মিতা হেসে বলে-ঠিক আছে, করুন৷ আর হ্যাঁ, কাল থেকে আর পরবো না প্রমিস, নিন সবই যখন খুললেন তখন প্যান্টিটাও খুলে নিন৷
আচ্ছা, বৌমা তোমার এই ব্যালকনিতে উলঙ্গ হয়ে খুব মজা লাগছে তাই না? অবনবাবু অস্মিতার প্যান্টিটা খুলে নিতে নিতে জিজ্ঞাসা করেন৷
অস্মিতা পা তুলে প্যান্টিটা খুলে দিতে শ্বশুরের সহায়তা করে বলে-হ্যাঁ, বাবা, এটা আমার একটা ফ্যান্টাসী ছিল…ব্যালকনিতে উলঙ্গ হয়ে ঘোরা আর চোদা খাওয়ার…৷

অস্মিতার মুখের আগল খুলে চোদা খাওয়া শব্দটা অবনবাবুকে রোমাঞ্চিত করে৷ উনি ভাবেন সত্যিই যুবতী অস্মিতার মনে এমন বাসনা হওয়াই স্বাভাবিক… এই ভাবে একলা জীবন কাটানোওতো ওর বয়সী যুবতীর পক্ষে সম্ভব না৷ এই সব চিন্তা করে উনি বলেন-বেশ, চলো বৌমা, তোমার ফ্যান্টাসীর পূরণের কাজ শুরু করি৷ কি সুন্দর ফিগার তোমার বৌমা। এত বড় বড় মাই, কিন্তু দেখছি খুব বেশি ঝুলে যায়নি৷ বেশ খাড়া, উফফফফ বোঁটাগুলো কি বড়ো আর ফোলা ফোলা যেনো রসে টইটুম্বুর আঙুর। খুব সুন্দর মেন্টেন করেছো তো! এই বলে ফিক করে একটু হাসলেন অবনবাবু। এই কথা শুনে শুধু মাথা নাড়িয়ে নারীসুলভ ব্রীড়ায় দুই হাত উঠিয়ে নিজের মুখ ঢাকলো অস্মিতা। অবনবাবুও এই দেখে অস্মিতাকে নিজের দিকে ঘুরিয়ে বুকে চেপে ধরেন৷

অস্মিতাও শ্বশুরের আলিঙ্গনে নিজেকে ছেড়ে দেয়৷ তারপর বলে-আপনি আমাকে এখন আর বৌমা, বৌমা বলবেন না…।

অবনবাবু উলঙ্গ অস্মিতাকে সজোরে বুকে জাপ্টে ধরে ওর উদলা পিঠে হাত বোলাতে বোলাতে বলেন-কেন? বৌমা বললে কি অসুবিধা তোমার?
অস্মিতা শ্বশুরের বুকে নিজের ডাসা মাইজোড়া চেপে বলে-আহা, লজ্জা করে না বুঝি?
অবনবাবু ওর পাছার দাবনায় হাতের একটা টিপুনি দিয়ে বলেন-আহা, লজ্জার কি আছে…তাছাড়া এরপর তো এইসময় মানুষ কতো গালাগাল করে…সেগুলোতেও কি এমন লজ্জা পাবে নাকি? আমার তো ‘বৌমা’ বলতে বেশ একটা এক্সাইটমেন্ট হচ্ছে…অবশ্য তোমার খারাপ লাগলে বলবো না৷
অস্মিতা বোঝে তার শ্বশুর তাকে বৌমা বলে ডেকে ওর মতোই একটা অবৈধ যৌনসুখ অনুভব করছেন৷ আবার চুদতে চুদতে গালাগালও করতে চান৷ না, এতে ওর আপত্তি নেই…গালাগাল শুনতে সে ভালোইবাসে৷ তবে ওই শ্বশুরের মুখে বৌমা ডাকটায় ওকে রপ্ত হতে হবে…এই ভেবে ও তখন বলে-ঠিক আছে বাবা, আপনার যা মন চায় ডাকুন, গালি দিন…তবে আমিও বলব কিন্তু…? কিছু মনে করবেন না আবার…৷
অবনবাবু ওনার হাতের একটা আঙুল দিয়ে অস্মিতার পোঁদের ফুঁটোয় ঘঁষতে ঘঁষতে বলেন-বেশ তো বৌমা.তুমিও বলতে পারো৷
অস্মিতা পোঁদে শ্বশুরের আঙুলের খোঁচায় শিঁটিয়ে কোমরটা ওনার কোমরের দিকে চেপে বলে-উফঃ, কি খচরামি করছেন বলুনতো…?
কি করলাম বৌমা? অবনবাবু ওর চোখে চোখ রেখে জিজ্ঞেস করেন৷
অস্মিতাও পাল্টা চোখে চোখ রেখে বলে-কি শয়তান, খচ্চর লোক আপনি…নিজের ছেলের বৌকে ল্যাংটো করে…তার পোঁদে আঙুল ঘঁষছেন…আর বলছেন কি করছি?
আহা, তুমিতো বললে বৌমা…মন খুলে খচরামি করতে, তাই তো করছি আমি…৷ অবনবাবু অস্মিতার পাছা টিপে বলেন৷
অস্মিতা বলে-হুম, তা করুন…কিন্তু আপনি এখনো কিন্তু কাপড়-জামা পড়ে আছেন…৷
ও এই কথা…নাও তুমিও আমার কাপড়-জামা খুলে দাও৷ অবনবাবু অস্মিতাকে হাতের বেষ্টন থেকে আলগা করে দেন৷

অস্মিতা তখন আর দেরি করে না৷ দ্রততার সাথে শ্বশুরের পাজামা ও ফতুয়া খুলে ওনাকে ওর সমবস্থায় নিয়ে আসে৷
অবনবাব বাহ্…বলে একটা উৎসাহ সুচক শব্দ শোনেন তার বৌমার মুখে৷ তখন উনি জিজ্ঞেস করেন-কি হোলো বৌমা?
অস্মিতা শ্বশুরের লিঙ্গটাকে ইশারা করে বলে-এইটার কথা বলছি…দারুণ তো…এখনও…এমন তাগড়াই…সত্যি…অস্মিতা বেশ অবাক হয়ে বলে৷
তোমার পছন্দ হয়েছে বৌমা? অবনবাবু শুধান৷
অস্মিতা উত্তেজনায় বলে-হুম, দারুণ পছন্দ হয়েছে…ইস্, কতোদিন উপোসী হয়ে আছি…এটা দিয়ে সুখ চাই এখন…৷
মানে? অবনবাবু প্রশ্ন করেন৷
অস্মিতা বোঝে উত্তেজনায় ও একটু লুজটক করে বসেছে৷ তাকে সামলাতে গিয়ে বলে…ও কথা এখন থাক৷ আপনি আমাকে এখন কি করবেন করুন৷

uufffffff kora
[+] 1 user Likes Romantic_Boy's post
Like Reply
#7
Caliya jan Big Grin
[+] 1 user Likes Romantic_Boy's post
Like Reply
#8
খুব সুন্দর লেখনী আপনার চালিয়ে যান সঙ্গে আছি
[+] 2 users Like mabonerswami312's post
Like Reply
#9
(03-11-2022, 08:16 AM)Romantic_Boy Wrote: Caliya jan Big Grin

Okkk happy
Like Reply
#10
অবনবাবু অস্মিতার কথা এড়িয়ে যাওয়ার তাড়া দেখে মনে মনে একটু হাসেন৷ কারণ উনি জানেন বৌমার কেন এই কথা বলল৷ অলকতো মুম্বাইতে৷ আর বৌমাও যে ঊপোসী থাকে না সেটাতো পাকেচক্রে জেনেই ফেলেছেন৷ যাক এটা নিয়ে আপাতত ঘাঁটাঘাটি না করে বৌমার এই ডবকা শরীরটা ভোগ করা যাক…পরে মাগীর পেট থেকে কথা বের করা যাবে৷ উনি তখন অস্মিতাকে আবার বুকে টেনে নেন…তারপর ওর কমলালেবুর কোঁয়ার মতো টসটসে ঠোঁটে নিজের ঠোঁট গুঁজে চুমু খেতে শুরু করেন৷ অস্মিতাও মুখ ফসকে বলে ফেলা কথাটা গিলে নেয়ে৷ আর বোঝে এইকথাটা উনি পরে জানতে চাইবেন৷ আর ওকেও বলতে হবে৷ যাইহোক আপাতত যা ঘটছে ঘটুক৷ এই ভেবে উলঙ্গ অস্মিতা শ্বশুরের চুমুর প্রতিউত্তরে চুমু দিতে থাকে৷ আর শ্বশুরের লিঙ্গটা ওর যোনিপথে ক্ষণে ক্ষণে খোঁচা দিয়ে চলে৷

খানিক চুমুচামাটি করে অবনবাবু এবার শারীরিক তৎপরতার সাথে ওনার কথার টান পাল্টে বলেন-উফঃ, বৌমা…তোমার গতরটা কিন্তু বেশ মাগী টাইপ …
অস্মিতার কানে মাগী শব্দটা পৌঁছালে ও বোঝে…শ্বশুরের গালমন্দ শুরু হোলো…৷ ও তখন হেসে বলে-কেন বাবা, আপনার এই মাগী-মাগী টাইপ পছন্দ না৷
অবনবাবু অস্মিতার মাইজোড়া দুহাতে ধরে টিপতে টিপতে বলেন-কি যে বলিস মাগী, সব পুরুষই তোমার এই মাগী গতরকে কামনা করবে৷ কেন পথে-ঘাটে, অফিসে যেতে আসতে বোঝো নি…?
বেশ বুঝি বাবা৷ সবাই কেমন একটা খাইখাই নজরে গিলতে থাকে৷ আর খালি বাইরের লোকের নজর কেন? আপনিও তো তাই করতেন৷ আর এখনতো আর বাকি কিছুই রাখেন নি৷ অস্মিতাও সমানতালে জবাব দেয়৷
অস্মিতার কথা শুনে অবনবাবু একটু ক্ষণ্ণ হন৷ তবুও নরম করে বলেন-এই কথা কেন বলছো বৌমা? আমার সাথে এইসব করতে কি তোমার খারাপ লাগছে? বলো তাহলে বন্ধ করে দি৷
অস্মিতা ভাবে, ইস্, বন্ধ করে দেবেন মানে? এতোটা তাঁতিয়ে ছেড়ে দিলে ওকে এই ১৪তলার ব্যালকনি থেকে ঝাঁপ দিতে হবে৷ না চুদিয়ে ও এখন শান্ত হতে পারবে না৷ সত্যিই ওর কথাটা ওনার হয়তো খারাপ লেগেছে৷ এই ভেবে বলে-ধুস, আমি কি সে কথা বললাম নাকি? আপনার ওই পথে-ঘাটে লোকের নজরের কথায় বললাম…হ্যাঁ, সবাই নজর দেয়৷ আর আপনি কি বাইরের লোক নাকি? আমার কথায় খারাপ লাগলে সরি…কই নিন…এবার আমাকে আদর-সোহাগ করুন দেখি…বৌমার আন্তরিক কথায় অবনবাবু খুশি হয়ে বলেন-ও, এই কথা…আমি ভাবলাম তোমার বুঝি আমার সাথে চোদাচুদিতে খারাপ লাগছে৷
শ্বশুরের কথা শুনে অস্মিতা ওনার লিঙ্গটা হাতের মধ্যে নিয়ে বলে-মোটেই খারাপ লাগছে না…তাহলে ওই শরীর খারাপের রাতেই আপনাকে বারণ করতাম৷ ওই রাতে আমিই বরং তৈরি ছিলাম৷ কিন্তু আপনি বেশী সাহসী হতে পারেন নি৷ আজ যখন সাহস করে আমাকে ল্যাংটো করেছেন…তখন আপনি চুদতেও পারেন…আমি আপনাকে পারমিশন দিলাম৷ অনেক কথাচালি করে সময় বরবাদ করে লাভ নেই, চলুন শুরু হয়ে যান দেখি৷ যৌনতপ্ত অস্মিতা আর নিজেকে সামলে রাখতে না পেরে শ্বশুরকে চোদাচুদির জন্য বলেই ফেলে৷
অবনবাবুও বৌমার উদাত্ত আহ্বান শুনে বলেন-সত্যিই বৌমা, আমারও তাই মনে হচ্ছে৷ তবে কি জানো, এইকথাগুলোর দরকার ছিল৷ এবং পরেও কিছু কথা জানা দরকার…৷
কেন? বাবা…? অস্মিতা অধীর হয়ে বলে৷
অবনবাবু বলেন-আসলে তোমার-আমার এই যৌনতাতো সমাজ ভালো চোখে দেখবে না৷
অস্মিতা বলে-ছাড়ুনতো…আমরা বন্ধ রুমে কি করছি তাতে সমাজের কি?
অবনবাবু বলেন-অবশ্যই কিছু না৷ তবুও তোমার-আমার মধ্যে মনের মিলটা এই কথা চালাচালিতে পরিস্কার করার দরকার ছিল৷
অস্মিতা বলে-ও, এই কথা…আমি তো আপনাকে বললামই …আপনার সামনে উলঙ্গ হয়ে…আপনার চোদন খেতে আমি রাজি…আর কি জানতে চাওয়ার আছে…তা ন হয় পরেই শুনবেন৷ অস্মিতা বোঝে তার যৌনগাঁথা শ্বশুরকে পরে অকপটে বলেই দেবে৷

বৌমার কথায় অবনবাবু ওকে ব্যালকনিতে রাখা একটা বেতের মোড়ায় বসিয়ে দিয়ে বলেন-নাও, তাহলে আমরা দুজনই দুজনের কাছে পরিস্কার হয়ে গেলাম৷ এখন তুমি পা-টা একটু ফাঁক করো…তোমার গুদটাকে ভালো করে দেখি৷
অস্মিতাও অবশেষে কাঙ্খিত যৌনতা আসতে চলেছে অনুভব করে ওর কলাগাছের থোড়ের মতো ফর্সা পুরুষ্ট থাইজোড়াকে ফাঁক করে ধরে লাজুক মুখে বলে-ইস্, নিন দেখুন কি দেখবেন৷
অবনবাবু বৌমার ছড়ানো দু পায়ের মধ্যে থেকে ওর পরিচ্ছন্ন যোনিদেশের দিকে অবাক নয়নে তাকিয়ে বলেন-উফ্ঃ, অসাধারণ গুদটাতো মাগী…একদম জলভরা সন্দেশের মতো ফুলো ফুলো৷
আহা, কি কথা…সত্যিই আপনি খচরামিতে সেরা বলতে হবে৷ অস্মিতা গুদের এমনধারা প্রশংসা শুনে হেসে বলে৷ অবনবাবু কিছু উত্তর না দিয়ে গুদের চেঁরাটা আঙুল দিয়ে ফাঁক করে ধরেন৷ তারপর মুখটা এগিয়ে নিয়ে জিভ দিয়ে আলতো আলতো করে উপর-নীচ করে চাটতে থাকেন৷ গুদে জিভ পড়তেই …উপোসী অস্মিতা থরথর করে কেঁপে ওঠে৷ আঃআঃইঃইঃউঃউঃআহঃওহোঃ করে গুঁঙিয়ে উঠে শ্বশুরের মাথাটা গুদের উপর চেপে ধরে৷ আর নিজের ঠোঁট নিজেই কাঁমড়ে ধরে৷ অবনবাবুও একহাতে বৌমার কোমর পেঁচিয়ে ওর গুদটা চুষতে থাকেন৷
খানিক পরে অস্মিতা বলে-বাবা, উফঃ, কি করছেন আমাকে….ওহোঃ…চুষুন…চুষুন…আপনার বৌমার গুদ চুষুন…। অবনবাবু বোঝেন মাগী বেশ তেঁতে উঠছে…উনি হুমহাম করে অস্মিতা মাগীর গুদ চুষতে চুষতে একটা হাত ওর মাইতে রেখে পক পকা পক করে টিপতে শুরু করেন…৷
দুধে-গুদে যৌথ মন্থন শুরু হতেই অস্মিতা শরীরে কামানল জ্বলে ওঠে৷ ও বেশ জোরেই আহঃআহঃওহোঃহোঃহোঃ করে শিৎকার দিতে দিতে বলে…এই ঢ্যামনা বৌমা চোদানী…গান্ডু শ্বশুর…কি সুখ…দিচ্ছিস ….রে…ওরে খানকির ছেলে…এবার…চুদবি…তো…আর কতো চুষবি…
অবনবাবু এবার একটু মুখ তুলে বলেন-আহঃ, বৌমা, তুমি বড্ড অধীরা হয়ে উঠছো দেখছি৷ আগে আমাকে একটু তোমার “যৌবনের মৌবনে” বিচরণ করতে দাও৷

উফ্ মাগীরে কি গরম গতর তোর .. দেখেইতো আমার লোভ লেগেছিল ৷ আজ প্রাণ ভরে তোকে চুদবো মাগী ৷ অবনবাবু বলে ওঠেন ৷
কামকাতর অস্মিতাও সমান তালে বলে- তাই নিন আচ্ছা করে চুদে আপনার মাগী করে নিন আমাকে ৷
অবনবাবু তখন তাঁর ফুলে ওঠা বাড়াটা অস্মিতার দিকে এগিয়ে দিয়ে বলেন- নাও আমার মাগী বৌমা এটা চুষে দাও ।
অস্মিতাও হাঁটুর নীচে দুটো তাকিয়ে রেখে শ্বশুরের সামনে হাঁটুগেঁড়ে বসে পড়ে ৷ তারপর শ্বশুরের বাড়াটা হাতে নিয়ে জিভ দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে আস্তে আস্তে চাটন শুরু করে ৷
অবনবাবু শিসিয়ে বলে ওঠেন- ওফঃ মাগী তুইতো ভালোই বাড়া চুষতে জানিস ৷

অস্মিতা বাড়া চুষতে খুবই পছন্দ করে তাই শ্বশুরের ওই কথায় কান না দিয়ে বাড়াটা চাটতে থাকে ৷ খানিক পরে বাড়ার মুন্ডিটা চামড়া সরিয়ে ওতে জিভ বোলায়..তারপর কপ করে বাড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করে । আকাশ,বাতাস সে এক অপূর্ব দৃশ্যের সাক্ষী ৷ ব্যালকনিতে খোলা চুলের এক সুন্দরী উলঙ্গ যুবতী বধু তার বয়স্ক শ্বশুরের বাড়াটাকে আইসক্রীমের মতন চুষে চলেছে। অস্মিতাও বাড়া চুষতে চুষতে শ্বশুরের চোখে চোখ দিয়ে তাকিয়ে দেখে উনিও একদৃষ্টে ওর দিকে তাকিয়ে আছেন । তাই দেখে ও খানিকটা লজ্জা পায় ৷ তারপর চোখ নামিয়ে শ্বশুরের বাড়া চুষতে চুষতে এবা ওনার অন্ডকোষটার দিকে নজর দেয় ৷ ওটা হাতে নিয়ে খানিক নাড়িয়ে মুখ থেকে বাড়াটা বের করে অন্ডকোষে চাটন দিতে দিতে ওটাও মুখে পুড়ে নেয় ৷ অবনবাবু বৌমার যৌনকুশলতা দেখে অবাক হন না ৷ উনি উপলব্ধি করেন তার বাড়ির বৌমা অস্মিতা বহুপুরুষের সাথে যৌনলীলা করে এই পটুতা অর্জন করেছে ৷ এতে অবশ্য উনি কিছু মনে করেন না ৷ অবনবাবু বলেন – এই মাগী আবার বাড়াটা চোষ ৷

অস্মিতা শ্বশুরের কথায় আবার মুখের ভেতর বাড়াটা নিতেই অবনবাবু ওর মাথটা ধরে মুখেই বাড়া ঠাপানো শুরু করেন । আচমকা এমন হতে অস্মিতা চমকে ওঠে ৷ পরক্ষণেই শ্বশুরের কোমর জোরে আঁকড়ে ধরে মুখচোদাখেতে থাকে ৷ বেশখানিক এমনমচলায় ও একটু হাঁপাতে থাকে। এত বড় বাড়া দিয়ে কেউ কখনো তাঁর মুখ চোদা করেনি। এভাবে ১০ মিনিট মুখ চোদা করার পর বাড়াটা বের করে আনেন অবনবাবু। এবার শুরু হবে আসল খেলা। অবনবাবু অস্মিতাকে উঠিয়ে ব্যালকনির রেলিংয়ের দিকে পা ফাঁক করিয়ে দাঁড় করান ৷ অস্মিতাও তার দুই পা ফাঁক করে ধরে। অবনবাবু নিজের আট ইঞ্চি বাড়ার মুন্ডিটা ছোঁয়ান অস্মিতার ভোদায়। আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকাতে থাকেন।

অস্মিতাও শ্বশুরের বাড়াটা এক হাতে ধরে ৷ আর একহাতে রেলিংয়ের স্টিলের রডডটা ধরে ৷ তারপর গুঁঙিয়ে বলে ওঠে, “নিন বাবা,ঢোকান ! অনেক হর্ণি হয়ে উঠেছি ৷”

অবনবাবুও বৌমার কথা শুনে বলেন- হ্যাঁ’রে মাগী তোকে দেখেই বোঝা যাচ্ছে দারুণ তেঁতে উঠেছিস ৷ মুখ,চোখ সব লাল হয়ে উঠেছে..৷
হুম,হবেই তো সেই সন্ধ্যা থেকেই আমার ল্যাংটো শরীরটা ঘাঁটছেন যে..কই,প্লিজ..এবার চুদুন..না হলে আমি মরেই যাবো..৷
অবনবাবু হেসে বলেন-আহা,বালাই-ষাট,তোমাকে মরতে দিচ্ছে কে ? মরে গেলে তোমার এমন গতর চুদবো কি করে ?
অস্মিতা শ্বশুরের কথায় হেসে ফেলে বলে-উফঃ আমি মরছি চোদানোর আশায়..আর আপনি মজা করছেন..
অবনবাবু এবার আর দেরি করেন না..অস্মিতার গুদে ঠেকিয়ে রাখা বাড়াটাকে ওর ভিতের চাপ দিয়ে ঢোকাতে থাকেন ৷ অস্মিতাও গুদের জ্বালা মেটানোর জন্য একটা পা পাশের মোড়ায় তুলে গুদটাকে চেতিয়ে ধরে ৷ অবনবাবুর বাড়া রসসিক্ত অস্মিতার গুদে চড়চড় করে ঢুকে যায় ৷ উনি তখন এক হাতে রেলিং ও অন্য হাতে মোড়ার উপর তুলে রাখা অস্মিতার থাই ধরে কোমর আগুপিছু করে চোদন চালু করেন ৷ অস্মিতাও এক হাতে রেলিং ও অন্য হাতে শ্বশুরের কোমর ধরে খোলা ব্যালকনিতে কাঙ্খিত চোদনসুখ উপভোগ করতে থাকে ৷
বেশ কিছু সময় পর অবনবাবু বলেন-এই মাগী, এবার চল ড্রয়িং রুমের বড়ো সোফায় গিয়ে চুদি..এখানে ঠিক যুত হচ্ছে না..৷
অস্মিতাও অবনবাবুর গলা জড়িয়ে বলে- তাই চলুন..তবে গুদ থেকে বাড়া বের করবেন না ৷
অবনবাবুও অস্মিতাকে ধরে ড্রয়িং রুমের বড়ো সোফায় এনে ফেলেন ৷ তারপর উপর চড়ে উঠে আবার কোমর চালিয়ে চুদতে থাকেন ৷
অস্মিতাও শ্বশুরের চোদনে বেশ আরাম পায় ৷ ও তখন চোখ বন্ধ করে আঃআঃআঃইঃঐঃউঃওফঃ আহঃ করে শিৎকার দিয়ে বলে..চুদুন..বাবা.. চুদুন.. ভালো করেম আমার উপোসী গুদটা ধুণে দিন..উফঃ আমি এর জ্বালায় আর তিষ্ঠোতে পারি না..৷

অবনবাবুও বৌমার কথায় উৎসাহিত হয়ে ওর ডাসা মাইয়ের একটা মুচড়ে ধরে বলেন- ওরে,আমার খানকি মাগী..আমি যে কদিন আছি..ততদিন তোকে আর উপোসী থাকতে দেব না..তোর এই ডবকা শরীরটাকে ভালোমতোই চুদে তোকে সুখ দেব ৷
অস্মিতাও বলে- হুম,দি..ন..না..দিন..কিন্তু,আপনি না থাকলে..কি ..কো..ব্বো…
অবনবাবু বলেন- সেটা পরে কথা পরে..এখনতো চোদন খেয়ে নে..শালী রেন্ডী..৷ এই বলে অবনবাবু চোদার গতি বাড়িয়ে দেন। সাথে চলছে দুধ চোষা ও দলাইমলাই।
অস্মিতাও অন্যজগতে হারিয়ে গেছে। সে চোখ বুজে অজ্ঞানের মতন পরে আছে। শুধু বুঝতে পারছে তাঁর দুই উরুর মাঝখান কি যেন ঢুকছে আর বের হচ্ছে। আর শ্বশুরের বাড়ার ছোঁয়া তাঁর গুদের আপ-ডাউন করায় সে পরম আনন্দ লাগছে। আর সেই আনন্দ-সুখের আতিশয্যে সে আহ!উহ!! ওহম!! উফফফ…ওফফ.. করে শীৎকার দিতে লাগলো।

অবনবাবুরও ভীষন আনন্দ হচ্ছে। এতদিন পর একটি যুবতী মেয়েকে চোদার স্বপ্ন অবশেষে পূরন হলো তাঁর।
কিগো আমার রেন্ডী বৌমা..কেমন লাগছে..চোদন ৷ অবনবাবু জিজ্ঞাসা করেন ৷
অস্মিতা গুঁঙিয়ে বলে- ভালোই লাগছে ৷ তবে..
কি,তবে ? অবনবাবু অস্মিতা মাই মুচড়ে ধরে শুধান ৷

আপনি যে অভ্যাস খারাপ করে দিচ্ছেন..যখন থাকবেন না..তখন..একলা..আমার কি করে চলবে..চোদন সহসুখের আবেগে অস্মিতার মুখ থেকে গুঁঙিয়ে মনের গোপন বাসানা বেরিয়ে পড়ে ৷
অবনবাবু বলে- ঐরে খানকিশালী,এখন চোদন খাচ্ছিস..সেটা এনজয় কর..বললাম তো আগে..ওটা পরেই ভাবতে..৷
অস্মিতা এই শুনে খানিক সর্তক হয়ে শ্বশুরকে আঁকড়ে ধরে কোমর তোলা দিয়ে বলে- উম্মঃ,ঠিক আছে..নিন আপনি থামবেন না..ভালো করে আমার গুদটা ধুনে দিন..৷
তারপর প্রায় মিনিট১০/১২ ধরে ননস্টপ অস্মিতাকে চুদে চলেন অবনবাবু ।
অস্মিতাও এমন চোদন খেতে খেতে বার দূই রস খসিয়ে ফেলে আগুনের তাল হয়ে উঠতে থাকে ৷ খানিকপর বলে-আহ!! আহ! আর কতক্ষণ করবেন গো..। দিন এবার আপনার বীর্য দিয়ে, আমায় গুদ ভরিয়ে দিন ।
হ্যাঁ, তাই দেবো আমার বৌমা মাগী । এই বলেই অবনবাবু আরো কয়েকটি ঠাপ মেরে কঠিন হয়ে ওঠেন ও অস্মিতার গুদ ভাসিয়ে বীর্যপাত করতে থাকেন ৷
অস্মিতাও শ্বশুরকে দু হাতে জাপটে ধরে নিজের রস খসাতে থাকে ৷
এইরকম একটা জবরদস্ত চোদনলীলা করে দুজনেই ভীষণ ক্লান্ত হয়ে ওঠে ৷ দুজনই ঘেমে নেয়ে একাকার ভিন্ন বয়সী উলঙ্গ দুই নর-নারী পরস্পরকে জড়িয়ে ধরে শুয়ে থাকে ।
অস্মিতাও অনেকদিন পর বেশ শান্তি পায় ।
সে মাথা তুলে গভীর আবেশে শ্বশুরের ঠোঁটে ঠোঁট গুঁজে চুমু দেয়। তারপর বলে,”আই লাভ ইওর ফাকিং ৷ ” তারপর শ্বশুরের বাহুবন্ধনে চোখ বুজে বিশ্রাম নিতে থাকে ৷
অবনবাবুও ঘড়ির দিকে তাকিয়ে দেখেন সবে ৮.৩০ বাজে ৷ তাই অস্মিতাকে একটু বিশ্রাম নিতে দেবার জন্য ওকে বুকে জড়িয়ে থাকেন ৷

রাতের ডিনার শেষ করে অবনবাবুকে অস্মিতা বলে- আচ্ছা,বাবা,আমি আজ আপনাকে আমার এখানকার কিছু কথা বলবো ৷ আমার কথা শুনে আপনি আমার দোষগুণ বিচার করবেন ৷
অবনবাবুও বেশ আগ্রহ নিয়ে বলেন- বেশতো বৌমা চলো বেডরুমে শুয়ে আমরা কথা বলি ৷
অস্মিতা বলে- ঠিক আছে,তাই চলুন ৷
দুজন বেডরুমে আসার পর খাটে উঠে মুখোমুখি বসতে অস্মিতা তার কথা বলতে শুরু করে…
এখানে আসার পর কিছুদিনতো ভালোই ছিলাম ৷ তারপল অলোক চলে গেল মুম্বাইতৈ..আর আমিও একলা হয়ে পড়লাম ৷ এই একাকীত্ব কাটাতেই আমি নতুন করে অফিসে জয়েন করি ৷ তারপর কাজের মধ্যেই মিটিং,লাঞ্চ,পার্টি,মুভি,শপিং এইসব করতে করতেই আমাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে ৷ তারপর রাতুলকে একদিন ফ্ল্যাটে ইনভাইট করি ৷ আর সেইরাতে ড্রিঙ্ক করার পর আমরা মিলিত হই ৷ এছাড়াও আমরা বিজনেস ট্যুরেও যেতাম ৷ একবার সেইরকম একটা টুরে আমরা পুনে গিয়েছিলাম কনফারেন্স ছিলো। ওখানে আমাকে বেশ কিছু ইনারওয়ার আর নাইটসুট কিনে দিয়েছিল জোর করেই। হোটেল এ এসে আমাকে ওই গুলো পরে দেখতে চেয়েছিল। সাথে মদের নেশা ছিলো। ইনারওয়ার আর নাইটস্যুট পড়ে ওনার সামনে আসতেই উনিও একনজরে আমাকে দেখতে থাকেন ৷ তারপরেই প্রথম ফ্ল্যাটের বাইরে সেক্স এর শুরু। বলুন আমার এছাড়া কি বা করার ছিল ৷ অস্মিতা বলে ৷

না,না,বৌমা,আমি তোমার দোষ-গুণ নিয়ে কিছু বলছি না৷ সত্যিই তো তোমার মতো এমন সেক্সী যুবতী তাও সদ্য বিবাহিতা ও স্বামীসুখ বঞ্চিতা মেয়ের পক্ষে এটা স্বাভাবিক ঘটনা..অবনবাবু অস্মিতার পিঠে হাত বুলিয়ে ওকে স্বান্তনাসুচক ভঙ্গিতে কথাগুলো বলেন৷
হুম,করে একটা আওয়াজ করে অস্মিতা ৷ তারপর বলে- আচ্ছা,এবার বলুনতো আপনি কি কারণে আমার প্রতি আকৃষ্ট হলেন ৷ আমি হয়তো বস বা আমার পাশের অফিসের দুই ম্যানেজারের সাথে আলাপের সুত্রে কিছু ইঙ্গিত-ইশারা করেছি ৷ এছাড়া বসও আমাকে বিজনেস এক্সপেন্ডের টোপ হিসেবে ইউজ করতো বলেই তারা আযহমাকে কামনা করতো ৷ কিন্তু আপনাকে তো তেমন কিছু করিনি বা ওটা নিয়ে ভাবিও নি ৷ কারণ আপনি আমার শ্বশুর ও গুরুজন ৷ সেই আপনি …কেন ? বলুন না ৷
অবনবাবু বলেন- বলছি,বলছি,তার আগে বলোতো ..আমি তোমাকে তৃপ্ত করতে পেরেছি কিনা ?
অস্মিতা হেসে বলে-হ্যাঁ,তা পেরেছেন ৷ আমি ভাবিওনি যে আপনি এখন এইরকম আরাম দিতে পারবেন ৷
অবনবাবু অস্মিতার গাল টিপে বলেন- ধণ্যবাদ, বৌমা ৷ এইবার তোমার এখানে আসার পর ..একদিন তুমি বোধহয় স্নানে ছিলে আর তোমার শ্বাশুড়ি টিভি দেখছিলেন ৷ আমি তোমার রুমে এমনি ঘুরছিলাম ৷ হঠাৎ তোমার ড্রেসিং টেবিলের উপর তোমার ফোনটা ভাইব্রেট করতে দেখে দেখি ‘বস কলিং’, আমি খানিকটা কৌতুহল বা তোমার অফিসের কোনো আর্জেন্সি আছে কিনা ভেবে কলটা রিসিভ করতেই..ওপাশ থেকে শুনি..
হ্যালো,মিসেস অস্মিতা,কবে আসছেন..আপনার সাথে সেক্স করার মজাটাই আলাদা,উফঃ আপনি দারুণ হট….বলুন..কিছু..
“এম্মা..বলে অস্মিতা বলে- তা আপনি কি বললেন ৷”

অবনবাবু বলেন- আমি বললাম..
-সরি,বৌমা,ওয়াশরুমে আছেন ৷ এলে আপনাকে ফোন করবেন ৷
-আপনি কে বলছেন ? ওপাশের কন্ঠ বলে ৷
-আমি ওনার শ্বশুর ,অবন মুখোপাধ্যায় বলছি ৷
-ওপাশ থেকে তখন কট করে লাইনটা কেটে যায় ৷ আর এর পরেই আমি তোমার প্রতি আকর্ষণ অনুভব করি ৷ তবে এটা যে এতো তাড়াতাড়ি ঘটে যাবে তা বুঝিনি ৷

হুম,আমি অসুস্থ হয়ে পড়াতে..আপনি রয়ে গেলেন ও তারপর এই ফোনটা শুনে ফেলার সুযোগটা নিয়ে আমাকে নিলেন ৷ অস্মিতা হাসতে হাসতে বলে ৷
অবনবাবুও হেসে ফেলেন ৷ তারপর বলেন- আচ্ছা, ওই ফোনের লোকটাই কি তোমার বস রাতুল বড়াল ৷
অস্মিতা লাজুক মুখে বলে- হ্যাঁ,বাবা উনিই ৷
তা আমি থাকাতে কি তোমার ওনাকে এখানে ডাকতে প্রবলেম হচ্ছে ৷ না উনি লজ্জা পাচ্ছেন ৷ অবনবাবু বলেন ৷
এই শুনে অস্মিতা বলে- না,তা নয়..আসলে উনিও এখন একটু বিজি..আর ..
আর কি ? অবনবাবু শুধান ৷
অস্মিতা বলে- উনি এলেতো আর এমনি চুপ থাকবেন না..সেক্স করতে চাইবেন..আমি আপনার কথা ভাবছি..
অবনবাবু বলেন- আরে, ও কিছুই হবে না..তুমি তোমার লাইফ এনজয় করবে তাতে আমি কিছু মনে করবো কেন ?
অস্মিতা বলে- ঠিক আছে..এই উইকএন্ডে তাহলে ইনভাইট করে দেখি..বসকে..আসতে পারেন কিনা ৷
অবনবাবু বলেন-হ্যাঁ,হ্যাঁ,অবশ্যই করো ৷ আচ্ছা,তুমি আমাকে কিন্তু পুণের ঘটনাটা বললে না ৷ আর ওই কারা অন্য অফিসের পরিচিত ..তাদের সাথেইবা কি ভাবে জড়ালে ৷ আর তুমি বললে বিজনেস এক্সপেন্ড করতে তোমার বস তোমাকে টোপ করতো..তা কি রকম ?
উফঃ,ব্বাবারে,ব্বাবা,একদিনেই কি সব বলা যায় ৷ লজ্জা করে না বুঝি ৷ তবে সবই বলবো..আপনি নিশ্চিন্ত থাকুন..অস্মিতা লাজুক মুখে বলে ৷
অবনবাবু বলেন- বেশ,তা এখন কি ঘুমিয়ে পড়বে নাকি ?
অস্মিতা হেসে বলে- ইচ্ছা তো সেইরকমই আছে ৷ অবশ্য যদি আপনি সেই সুযোগ দেন ৷
অবনবাবু অস্মিতার কথায় হেসে ওর গালদুটো টিপে বলেন- তোমার মন কি চাইছে ‘সোনাই’ ?
অস্মিতা বলে-মন কি চাইছে বলবো ? আপনি আমাকে কি ভাববেন কে জানে ?
অবনবাবু তখন নাইটির উপর দিয়ে অস্মিতার মাইজোড়া ধরে বলেন- এই তোমার মাই ছুঁয়ে বলছি,অস্মিতা,আমি তোমাকে মোটেই খারাপ কিছু ভাবছি না ৷ এটাতো আগেও বলেছি ৷ বিশ্বাস করো ৷

নাইটির উপর দিয়ে শ্বশুরের মাইতে হাত দিয়ে শপথ নেওয়া দেখে অস্মিতা ছেনালী করে বলে- আপনি যেভাবে শপথ নিলেন..কিন্তু,এটাতো ঠিকঠাক হোলো না ৷
অবনবাবু একটু অবাক হয়ে মাইজোড়ায় চাপ দিয়ে বলেন- কেন,অস্মিতা,এই তো আমি তোমার মাই টিপে আছি ৷
অস্মিতা ঠোঁটের কোণে একটা ফিচেল হাসি টেনে বলে- আহা,আপনি তো আমার কথা ধরতেই পারলেন না ৷ কি করে বোঝাই ৷
অবনবাবু অস্মিতার হাসি দেখে একটু চিন্তান্বিত হয়ে পড়েন ৷ কিন্তু ওনার হাত তখন অস্মিতা মাইজোড়াকে ধরে আছে ৷ খানিক পর কি একটা ভেবে..হো..হো..হো..করে হাসতে হাসতে বলেন- ওরে,আমার দুষ্টু বৌমা..এতোক্ষণে বুঝলাম..
শ্বশুরকে মাঝপথে আঁটকে অস্মিতা চোখ নাচিয়ে বলে- কি বুঝলেন,আমার খচ্চর শ্বশুরমশাই ৷ বলুন শুনি ৷

অবনবাব অস্মিতার মাই টিপতে টিপতে বলেন- আমার হাত আর তোমার মাইয়ের মধ্যে এই নাইটিটা রয়েছে ৷ তাই তুমি বললে ,আমার শপথ নেওয়া ঠিকঠাক হয়নি ৷
ইস্,অস্মিতা মনে মন জিভ কাঁমড়ে ধরে ৷
অবনবাবু তখন অস্মিতার মাই ছেড়ে ওর স্লিভলেস কালো সিল্কের নাইটিটা কোমরের দিক থেকে টেনে উপরের দিকে তুলতে থাকেন ৷ তারপর বলেন- অস্মিতা,হাতদুটো একটু তুলে ধরো তো ..অস্মিতা তাই করতে অবনবাবু নাইটিটা মাথা গলিয়ে খুলে খাটের পাশে রেখে দেন ৷ রুমে নাইটল্যাম্পের আলোয় নগ্ন অস্মিতার শরীরের দিকে অবাক দৃষ্টিতে চেয়ে থাকেন অবনবাবু ৷ অস্মিতাও শ্বশুরের দৃষ্টি লক্ষয করে এবং কেমনই একটা লজ্জাবোধে নিজের নগ্ন মাইজোড়ার উপর ওর হাতদুটোকে ক্রশ করে চাপা দেয় ৷ অবনবাবু অস্মিতার এহেন আচরণে বিস্মিত হন না ৷ কারণ উনি অনুভব করেন..অস্মিতা যতই আধুনিকা ও যৌনতা পিয়াসী হোক দিনের শেষে সে তো একজন নারীই..তার উপরে তিনি ওর শ্বশুর হন ৷ আর যতোই ওনার সাথে সে যৌনসঙ্গম করুক না কেন ? তাই এটাই ওর স্বাভাবিক আচরণ বলেই উনি মনে করেন ৷

উনি তখন ধীরে অস্মিতা মাই থেকে ওর হাত সরিয়ে মাইজোড়াকে নিজের হাতের মধ্যে নিয়ে বলেন- এই, বৌমা,নাও এবার সঠিকভাবে শপথ নিচ্ছি..তোমাকে, তোমার যৌনতা পিয়াসী মন, শরীরের জন্য আমি কখনোই মন্দ কিছু ভাবছি না,ভাববো না ৷ তুমি আমাকে তোমার মনের কথা, শরীরের কষ্টের কথা অকপটে বলতে পারো ৷
অস্মিতা শ্বশুরের এই কথায় বেশ আবেগপ্রবণ হয়ে ওনার গলা জড়িয়ে ধরে হু..হু..করে কেঁদে ফেলে..
আচমকা অস্মিতাকে কাঁদতে দেখে অবনবাবু একটু ঘাবড়ে ওঠেন ৷ তারপর ওকে বুকে জড়িয়ে উদলা পিঠে হাত বোলাতে বোলাতে বলেন- এই বৌমা,কি হোলো..কাঁদছো..কেন ?
অস্মিতা খানিক ফুঁপিয়ে চোখ মুছে বলে-ব্বাবা..এই কথা শ্বাশুড়ি মা জানলে তো..এমনিতেই যা অপমান করেন..তখনতো তো প্রায় মারতে আসবেন..
অবনবাবু বলেন-আরে ছাড়ো তুমি ওনার কথা ৷ ও কিছু জানবে না..তুমি কান্না থামাও ,প্লিজ ৷ আর নাও এখন শুয়ে পড়ো ৷
এই শুনে অস্মিতা শ্বশুরের শরীরের দিকে চোখ বোলায় ৷ তাই দেখে অবনবাবু হেসে বলেন- আচ্ছা ..গো..আচ্ছা..তোমাকে একা ল্যাংটো শুতে হবে না..আমিও..হচ্ছি ৷ এই বলে অবনবাবুও তার পড়ণের লুঙ্গি ও ফতুয়া খুলে দেন ৷
অস্মিতা তাই দেখে একটু হেসে শ্বশুরের কোলঘেঁষে এগিয়ে আসে ৷ তারপর ওনাকে জড়িয়ে বিছানায় এলিয়ে পড়ে ৷
অবনবাবুও অস্মিতা বুকে বুক ঠেঁকিয়ে ওর মুখোমুখি হয়ে একটু হাসেন ৷

অস্মিতাও তখন তার মুখটা অবনবাবুর দিকে এগিয়ে দেয় ৷
অবনবাবু বলেন- ও,এই তাহলে তোমার মন চাইছিল ? বলেই অস্মিতার টসটসে ঠোঁটে নিজের ঠোঁট গুঁজে দিতেই অস্মিতা চুকচুক করে ওনার ঠোঁট চুষতে থাকে ৷
অবনবাবু অস্মিতার চুমু উপভোগ করতে করতে ভাবেন মেয়েটা বিয়ের পর থেকেই শ্বাশুড়ির কটুকথা শুনে শুনে আর স্বামীসঙ্গ বঞ্চিতা হয়ে খবই কষ্টের মধ্যেই আছে ৷ তাই অস্মিতাকে ওর মনমর্জি চলতে দিতে উনি সহয়তা করবেন ..এই কথাই স্থির করেন ৷

অস্মিতাও শ্বশুরের ঠৌঁট চুষতে চুষতে ওনাকে নিস্ক্রিয় দেখে ওনা একটা হাত নিয়ে নিজের ভরভরাট পাছার উপর রাখে ৷
অবনবাবুও বোঝেন..বৌমা তাকে পাছা টিপতে ইঙ্গিত করছে..উনিও ওর মন রাখতে ওর পাছায় হাত বুলিয়ে টিপতে থাকেন ৷ খানিকপর পোঁদের ফুঁটোয় আঙুল দিয়ে একটু খুঁচতেই অস্মিতা ইইইসহুহুস করে শিসিয়ে উঠে অবনবাবু দিকে আরো লেপ্টে আসে ৷ আর এতে অবনবাবুর বাড়াটা ওর যোনিপথে খোঁচা দিতে থাকে ৷ ও তখন ঠোঁট সরিয়ে বলে- ইস্, বাবা, আপনার ওটা আবার আমাকে খোঁচা দিচ্ছে ৷
অবনবাবু হেসে বলেন- কি ,কোথায় খোঁচা দিচ্ছে বৌমা ?
ইস্,শালা খচ্চর শ্বশুর আমার..বোঝেন না ,কি, কোথায় খোঁচা দিচ্ছে ৷ সত্যিই আপনি ঢ্যামনার গাছ একটা ৷ অস্মিতা শিসিয়ে বলে ৷
অবনবাবুও অস্মিতা এইধরণে কথা উপভোগ করতে করতে বলেন- সত্যি গো..আমার ছেনালরানী ..অস্মিতা আমি বুঝলাম না,তোমার কথা..
অস্মিতাও বোঝে শ্বশুর তার সাথে কথার খেলা খেলছেন ৷ ও তখন বলে- ওরে আমার ঢ্যামনা শ্বশুর..কিছুই বোঝেন না,না..যেটা দিয়ে সন্ধ্যা থেকে পুত্রবধুর সাথে খেললেন..সেই লাঠিটা..
লাঠি দিয়ে আবার কিভাবে খেললম ৷ অবনবাবু বলেন ৷
অস্মিতার শরীরে প্রবল কাম অনুভুত হতে থাকে ৷ ও তখন বলে ওঠে- ওরে,শয়তান,হারামী, বৌমাচোদানী, ঢ্যামনা শ্বশুর..বলতে বলতে অবনবাবুর বাড়াটা কপ করে মুঠোয় নিয়ে..বলতে থাকে..এই যে ,সন্ধ্যা থেকে এটা দিয়ে আমার গুদ মারলেন..এটাই..এখন আবার..খোঁচা..মারছে.বলছি..৷ দেব এটাকে মটকে ভেঙে..৷ যদি নাই বোঝেন ৷ বলে খানিকটা কান্নার ভান করে অস্মিতা ৷
অবনবাবু অস্মিতার কথা শুনে ও কান্নার ভাব দেখে বলেন- ও,তাই বলো..তোমার এখন আর একবার চোদন খেতে ইচ্ছা করছে ৷ সেটা বললেইতো হোতো..তাই বলে কাঁদতে হবে নাকি ৷ আর শোনো তুমি তোমার শরীরের তৃপ্তির জন্য যা মন চায় করতে পারো ৷ আমার সমর্থন আছে জানবে ৷

ধন্যবাদ,বাবা,আপনার সমর্থনের জন্য..তবে আমিও বলছি..এই আমাঅকে বোঝার জন্য ও সমর্থন করবার জন্য আপনিও আমাকে যখন মন চাইবে পাবেন..৷ নিন,এখন একটু আদর করে একটিবার চুদে দিন..কাল আবার অনলাইনে অফিসের কাজ আছে ৷ ঘুমেরও দরকার ৷
অবনবাবু বলেন- বেশ,বেশ তাহলে একটা চটজলদি চোদন হোক তাহলে..৷
অস্মিতা বলে- হুম,তাই করুন..আমার ওতেই হবে ৷

পরের দিন সকালে ঘুম থেকে উঠে অবনবাবু দেখেন ওনার বাড়াটা বেশ খাড়া হয়ে আছে। ওয়াশরুমে গিয়ে প্রস্রাব করেও ওর দৃঢ়তা কম হল না ৷ অবনবাবু বেশ একটু অবাকই হলেন ৷ তারপর ভাবলেন যুবতী বৌমার শরীরের আর্কষণেই এটার এই অবস্থা ৷ ও এখন আবার গুদের রসে ঠান্ডা হতে চাইছে । উনি ব্রাশ করে মুখ ধুয়ে কিচেনে গিয়ে দেখেন বৌমা দাঁড়িয়ে চা খাচ্ছে আর জানলা দিয়ে বাইরের আকাশের দিকে তাকিয়ে কি যেন ভাবনায় ডুবে আছে । ওর পড়নে একটা কালো গেঞ্জি আর লাল মিডি স্কার্ট। শীরিরী বিভঙ্গ স্পস্টত বোঝা যাচ্ছে । ব্রেসিয়ার যে পড়েনি তা মাইয়ের ভাজ বোঁটা দেখে বোঝা যাচ্ছে ৷ আর প্যান্টিহীনতা পাছার খাঁজেই পরিস্কার ।
অবনবাবু ওনার লিঙ্গটা নিয়ে আস্তে আস্তে অস্মিতার পিছনে গিয়ে সিল্কের কাটা লুঙ্গির সামনে থেকে বাড়াটাকে বের করে বৌমার পাছা থেকে স্কার্টটা তুলে দুই খাঁজের মাঝখানে বাড়াটা সেট করে একটু চাপ দিয়ে বললেন- Good Morning সোনাই ৷ আজকের দিনটা ভালো যাবে,কি বলো !
অস্মিতা খানিক চমকে উঠল ৷ আর হাতের চায়ের কাপ চলকে চা ছিটকে পড়লো ৷ কোনোরকম কাপটা সামলে বলে- ওহঃ,বাবা,আপনি আমাকে চমকে দিয়েছেন..কি হোলো..সকাল সকাল চাই নাকি ? আমি কিন্তু এখন সময় দিতে পারবো না ৷ তাড়াতাড়ি রান্না সেরে নিয়ে কাজে বসবো ৷ আপনার চা ফ্লাস্কে আছে ৷
অবনবাবু কিছু না বলে চুপচাপ অস্মিতার প্যান্টিহীন পাছার মাংসের তাদের ভাঁজে নিজের বাড়াকে উতপ্ত হতে অনুভব করেন ।
অস্মিতারও ভালো লাগে ৷ তাই খানিক শ্বশুরকে তার নগ্ন পাছায় বাড়া ঠেঁকিয়ে সুখ পাওয়ার সুযোগ দিয়ে নিজের চা পান শেষ করতে থাকে ৷
অবনবাবুও এবার পিছন থেকেই অস্মিতা মাইজোড়া ধরে হালকা টিপতে থাকেন ৷
অস্মিতা আঃআঃঃইঃওফঃওফঃ করে গুঁঙিয়ে ওঠে ৷ খানিক পরে বলে- বাবা,ছাড়ুন এখন..রান্না সেরে নি ৷ এসব পরে হবে ৷ আপনি চা খান এখন ৷

অবনবাবু তখন শেষ বারের মতো বাড়া দিয়ে অস্মিতার পাছায় চাপ দিয়ে ধরেন ও একটু জোরে বার দুই মাইজোড়া টিপে..ওর ঘাড়ে চুমু দিয়ে ছেড়ে দেন ৷
অস্মিতাও পোশাক ঠিক করে একটা কাপে চা ও প্লেটে দুটো বিস্কিট দিয়ে অবনবাবুর হাতে ধরিয়ে বলে- উফঃ,আপনার বদমাইশি বাড়ছে দেখছি ৷
অবনবাবু মুচকি হাসেন ৷
অস্মিতা বলে- যান ড্রয়িংরুমে বসে চা খান ৷ আর আপনার জন্য আজকে একটা সারপ্রাইজ আছে ৷
কি সারপ্রাইজ ? অবনবাবু চায়ের কাপে চুমুক দিয়ে জিজ্ঞাসা করেন ৷
অস্মিতা হেসে বলে- যাহ্, সারপ্রাইজ কি ? সেটা জেনে ফেললে আর সারপ্রাইজ থাকে নাকি ? ও যখন দেবো তখন নিজেই বুঝে যাবেন ৷ আর এখন চা শেষ করে একটু বাজারে যান ৷ ঘরে কিছু নেই তেমন ৷
অবনবাবু চা নিয়ে ড্রয়িংরুমের দিকে চলে যান ৷ নিউজ পেপারে চোখ বোলাতে বোলাতে অস্মিতার বলা সারপ্রাইজ কি হতে পারে তাই ভাবতে থাকেন ৷
খানিক পরে অস্মিতা এসে বাছারের ব্যাগ ও টাকা দিয়ে বলে- নিন,সবজি,মাছ,মাংস আর আপনার যা ভালো লাগে একটু নিয়ে আসুন ৷
অবনবাবু ব্যাগটা হাতে নিয়ে বলেন- টাকা তুমি কেন দিতে এসেছো..ওটা আমার উপরেই ছাড়ো ৷ এই বলে উনি পোশাক পাল্টাতে নিজের রুমের দিকে হাঁটা দেন ৷

অবনবাবু ঘন্টাখানেক পর বাজার থেকে দুজনের জন্য দিন,সাতেকে আনাজপাতি,মাছ,মাংস ইত্যাদি নিয়ে ফ্ল্যাটে ফিরলে…অস্মিতা দরজা খুলে ওনাকে ভিতরে ঢুকতে দেয়৷ তারপর বাজার দেখে হেসে বলে…আরে পুরো বাজার তুলে আনলেন দেখি৷
অবনবাবু ব্যাগ রেখে বলেন- আরে,এখনোতো বাজার রেগুলার বসছে না…আজ খুলেছে…আবার নাকি দুদিন বন্ধ থাকবে৷ সেই শুনেই তো…একটু এক্সট্রা নিয়ে রাখলাম৷
অস্মিতা বলে- তা ভালো করেছেন৷ তারপর ও বাজার গুছিয়ে রাখে৷ ফ্রিজের জিনিস ফ্রিজে ও অন্যান্য সব কিচেনে রেখে অবনবাবুর জন্য ‘সুজির ওখমা’ ও চা ব্রেকফাস্ট দিয়ে বলে৷ আপনি খান, আমি কাজে বসছি৷
অবনবাবু খাওয়া শেষ করে ড্রয়িংরুমে ঢুকে দেখেন অস্মিতা টেবিলে ল্যাপটপ রেখে তার সামনে একটা চেয়ারে বসে স্ক্রিনের দিকে তাকিয়ে কি সব টাইপ করছে৷ উনি ওর উল্টো দিকের সোফায় গিয়ে বসেন৷ তারপর একটা চা সংক্রান্ত ম্যাগাজিন নিয়ে তাতে মনোনিবেশ করেন৷
ঘড়িতে বেলা ১১.৩০,অবনবাবু দেখেন অস্মিতা একটা হাই তুলে চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে…ওনাকে জিজ্ঞেস করে…এককাপ চা খাবেন নাকি বাবা?
অবনবাবু বলেন- তোমার কাজ কি শেষ নাকি?
অস্মিতা ক্লান্ত গলায় বলে- না,কোথায় শেষ? এই ক্লায়েন্টের সাথে মিটিং শেষ হোলো৷ তাই একটু ব্রেক নিয়ে চা খাবো…তারপর অফলাইনে ওদের প্রজেক্ট প্রেজেন্টেশনের কাজটা ধরবো৷
অবনবাবু বলেন- তাহলে তুমি চা করলে আমাকেও একটু দিও !
অস্মিতা কিচেনে গিয়ে চা ও কুকিজ নিয়ে খানিক বাদে ড্রয়িংরুমে এসে বসে৷
[+] 10 users Like Fardin ahamed's post
Like Reply
#11
yourock??
[+] 2 users Like Romantic_Boy's post
Like Reply
#12
(04-11-2022, 09:27 AM)Romantic_Boy Wrote: yourock??
happy happy happy happy
Like Reply
#13
দারুণ ভাই দারুণ আচ্ছা গল্পটা এখন এখান থেকে শুধু শ্বশুর আর বৌমার ভেতর রাখা যাবে কি!!!!
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
[+] 2 users Like Boti babu's post
Like Reply
#14
ভালো কিছুর গন্ধ পেলাম, চালিয়ে যান
[+] 1 user Likes bosir amin's post
Like Reply
#15
অসাধারন, আপনার মতো করে চালিয়ে যান
[+] 1 user Likes Xafar_BD's post
Like Reply
#16
নতুন পর্ব কই
[+] 1 user Likes Romantic_Boy's post
Like Reply
#17
বাংলা পানু সাহিত্যে প্রত্যেকটা শশুরই হারামি হয় কেন  ????   


Lotpot
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
খাসা গল্প , চলতে থাকুক  horseride

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#19
(08-11-2022, 10:32 AM)Romantic_Boy Wrote: নতুন পর্ব কই

আজকে রাতে দিব
একটু বেস্ত আছি তাই দেওয়া হচ্ছে না
Like Reply
#20
(08-11-2022, 03:42 PM)ddey333 Wrote: বাংলা পানু সাহিত্যে প্রত্যেকটা শশুরই হারামি হয় কেন  ????   


Lotpot

আসলেই হারামি হয় বেশি
Lotpot Lotpot Lotpot
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)