Thread Rating:
  • 17 Vote(s) - 2.88 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সবার মত তিনিও --- ( collected )
#1
সবার মত তিনিও


অধ্যায়

পড়াতে গিয়ে সুবিমলের চোখ বারবার মেয়েটির দিকে গিয়ে পড়ছিল। চাপা রং, নীল রঙের হাত কাটা সালোযার কামিজ পড়ে মেয়েটি একেবারে প্রথম সারিতে বসেছিল। রোল কল করার সময় মেয়েটির নাম ডাকাতে ক্লাসে হাসির আওয়াজ পেয়েছিলেন তিনি। অবশ্য ছাত্রীদের দোষ দেওয়া যায় না। মেয়েটির নাম দোলনচাঁপা দলুই! সুবিমলের অল্প অস্বস্তি হল। মেয়েদের কলেজে পড়ানোর অভিজ্ঞতা বহু বছুরের। এই বয়েসের মেয়েদের সান্নিধ্য পেয়ে তিনি উত্তেজিত যে হন না তা নয়। কিন্তু সাধারনতঃ এতটা বিচলিত হন না তিনি। কিন্তু আজ তার চোখ বারবার মেয়েটির দিকে গিয়ে পড়ছিল। কলেজের প্রথম দিন। তাই বেশি চাপ না নিয়ে ঘন্টা বাজার কিছুক্ষন আগেই বললেনআচ্ছা। আজকের মত তবে এই টুকুই

ঝোলা ব্যাগে বই ঢুকিয়ে ক্লাসের বাইরে বেড়িয়ে এলেন তিনি। হাঁটতে গিয়ে বুঝলেন তার শরীরে অল্প উত্তেজনার ছোয়া লেগেছে। অনুভব করলেন লিঙ্গমুখে অল্প মদন জলের আভাস। একবার ভাবলেন বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে নেবেন। তারপর ভাবলেন থাক্। তেমন কিছু নয়। স্টাফরুমে গিয়ে বসলেন। হাঁক পাড়লেনএক কাপ চা দিয়ে যাও তো

কলেজের স্টাফরুম তখন মোটামুটি খালি। সবাই হয়ত ক্লাস থেকে ফেরেনি। মঞ্জুর মা এসে জিজ্ঞাসা করলকালো চানা দুধ?”
মঞ্জুর মায়ের নামটা ঠিক কি তা সুবিমল জানেন না। সবার মত তিনিও তাকে মঞ্জুর মা বলেই ডাকেন। অনেকদিন ধরে কলেজের ফোৱথ ক্লাস স্টাফ। বহু বছর হয়ে গেছে, তাও এখন পারমানেন্ট হয়নি।
আপাত নিরীহ প্রশ্নটি তাকে যেন কিছুটা ভাবিত করে তুলল। তিনি ভুরু কুঁচকে মঞ্জুর মাকে বললেনদুধদুধ দাও

মঞ্জুর মার ঠোঁটে কি আলতো হাসির আভাস? কে জানে।
একটু পরেই এক কাপ চা নিয়ে এসে সুবিমলের টেবিলে রেখে গেল। সুবিমল চায়ে চুমুক দিলেন। ভাবলেন একটু বোধহয় বাড়াবাড়ি হয়ে গেল। আজকাল এই লেবার ক্লাসের লোকজনের বিশ্বাস নেই। কথায় কথায় আন্দোলন বাধিয়ে দেয়।
তবে মঞ্জুর মাকে বেশ নিরীহ মনে হয়। বিশেষ সাতে পাঁচে থাকে বলে মনে হয় না। মিশি কালো চেহারা। বয়েস চল্লিশের ওপারেই। বেশ ফিটফাট হয়ে সেজে আসে। প্রসাধন কিছুই নয়। তবে জামাকাপড় পরিস্কার। আর চুল সবসময় বাঁধা।সুবিমল ওকে চিন্তা করে মাঝে মাঝে কামতৃপ্তি পান। সুবিমলের একটু শ্যামলা রঙের মেয়েদের পছন্দ। মঞ্জুর মাকে দেখে মনে হয় কষ্টিপাথর। সুবিমল ওর বুকের গঠনের আন্দাজ ঠিক পান না। কল্পনা করেন সুউচ্চ গোলাকার স্তনযুগল। কিন্তু ব্লাউজের আর শাড়ির আড়ালে সব সময় ঢাকা বুকের সঠিক আয়তন নিৱণয় করা কঠিন। সুবিমল বুঝলেন আজ তার অবস্থা খারাপ। আড়চোখে এদিক ওদিক তাকিয়ে ধুতিতে কিছুটা কামজল মুছে নিলেন।

ক্লাস শেষের ঘন্টা বেজে উঠল। প্রথমেই হই হই করে স্টাফরুমে ঢুকে পড়ল নীলাঞ্জনা আর তার পিছনে রীনা বোস। নীলাঞ্জনা হালেই জয়েন করেছে। বাচ্চা মেয়েই বলা যেতে পারে।রোগা চেহারা। সব সময় মুখে কথার ফুলঝুরি লেগেই আছে। ইতিহাস পড়ায়। কিছুদিনের মধ্যেই সবার সাথে দিব্বি মিশে গেছে। বিয়ে হয়নি এখনো। ওর সমতল বুকের দিকে তাকিয়ে সুবিমল ভাবেন কেই বা বিয়ে করবে ওকে। সাদামাটা মুখশ্রী। বাড়ির অবস্থা তেমন ভাল নয়। বাবা নেই। একা মা-এর সাথে থাকে। সংসারের খরচ নিজেই চালায়। কতটুকুই বা মাইনে পায়। সদ্য লেকচারার হয়ে যারা জয়েন করছে তাদের মাইনে তো তার জানা আছে।

রীনা বোস কলেজে ঢুকেছিলেন সুবিমলের পরে। তাও প্রায় বছর ছয়েক হতে চলল। ইংলিশের অধ্যাপিকা। আগে স্বামীর কৱমসূত্রে উত্তর বঙ্গের কোনো এক চা বাগানে থাকতেন। কোনো এক অজ্ঞাত কারণে দুজনের আইনি বিচ্ছেদ হয়। তারপর তিনি কলকাতায় এসে কলেজের অধ্যাপিকা হন। লোকে বলে কলেজের জেনারাল সেক্রেটারি অৱধেন্দুবাবুর সাথে নাকি রীনার একটা ব্যক্তিগত সম্পৱক আছে। না হলে কোনো অভিজ্ঞতা ছাড়াই এই চাকরি পাওয়া মুশকিল। তবে লোকে ডিভোৱসি মহিলা সম্পৱকে কত রসালো গল্পই না বলে। সুবিমল এসব খুব একটা পাত্তা দেন না। সুবিমলের রীনাকে ভাল লাগে।

রীনার বয়স চল্লিশ ছুঁই ছুঁই। কিন্তু যৌবন ধরে রাখার সযত্ন প্রয়াস বোঝা যায়। চেহারা একটু ভারির দিকে। কিন্তু মোটা বলা যায় না। আসলে এই বয়েসের মহিলাদের শরীরে একটু চৱবি থাকলে যেন গ্ল্যামর আরো বাড়ে। রীনারো তাই। রীনা আজ হলদে শিফনের শাড়ি পরেছে। হাতকাটা ব্লাউজ। বগলের কাছটা হাল্কা ভিজে। পাতলা ব্লাউজের তলায় সাদা ব্রায়ের ফিতে পরিস্কার বোঝা যাচ্ছে। স্টাফ রুমে ঢুকেই রীনা শরীরটা এলিয়ে দিলেন সোফার ওপর। শাড়ির আঁচলটা তুলে কপালের ঘাম মুছলেন। সুবিমল দেখতে পেলেন রীনার মসৃণ কামানো ফরসা বগল। মেয়েদের বগলে চুল সুবিমলের একেবারেই পছন্দ নয়। সুবিমলের নিজের স্ত্রী শরমিলা ব্যাপারে বেশ উদাসীন। সুবিমল অবশ্য শরমিলাকে ব্যাপারে জোর করেন না। কিন্তু রীনা বিষয়ে বেশ ভাল। সুবিমল মনে করতে পারেন না রীনার বগলে তিনি কখনো চুল দেখেছেন কিনা। আসলে এক মাথা ডাই করা চুল ছাড়া রীনার শরীরের কোনো অনাবৃত কোনো অংশে রোমের কোনো আভাস তিনি কখনো দেখেননি। আর পোশাকে আবৃত রীনার দেহের বাকি অংশের কথা ভেবে সুবিমল পুলকিত হন।

কি গরমই না পরেছেতাই না সুবিমলবাবু?” রীনার প্রশ্নে সুবিমলের ধ্যান ভাঙ্গে।হ্যাঁ। আলিপুর তো বলছে কাল পরশু বৃষ্টি হবার সম্ভাবনা আছে সুবিমল লক্ষ করেন রীনার কোমরে বিন্দু বিন্দু ঘাম জমেছে। সুবিমলের হঠাৎ ভীষণ ইচ্ছা করে রীনার কোমরের ঘাম মুছে দিতে। ফরসা চকচকে ঈষৎ মাংসল কোমর রীনার। তার ওপর আবার রীনা শাড়ী কোমরের একটু নিচেই পরেন। শিফন শাড়ী পরার জন্য নাভিটাও দেখতে পারছিলেন তিনি।

দুঃসাহসী চিন্তা মাথা থেকে বের করে চা এর কাপে শেষ চুমুক দিলেন সুবিমল। উঠে বললেনআজ আর আমার ক্লাস নেই। যাই, একটু তাড়াতাড়ি বাড়ি ফিরি সঙ্গে সঙ্গে নীলাঞ্জনা বলে উঠলইশআপনি কি লাকি! আজকে আমার লাস্ট পিরিয়ড আছে। এই গরমে অফিস টাইমের বাসের ভিড় ঠেঙ্গিয়ে ফিরতে হবে
নীলাঞ্জনার ব্যাজার মুখের দিকে তাকিয়ে সুবিমল মৃদু হেসে বেরিয়ে এলেন।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অধ্যায় ২

বাড়িতে ঢোকার মুখে সুবিমলের দেখা হল কালিপদর সঙ্গে। পানের রঙে লাল দন্তবিকশিত করে কালিপদ বললহে হেএই যে সুবিমল বাবু! কি গরমটাই না পড়েছে এবার বলুন তো?!” সুবিমল মৃদু হেসে ভদ্রতা রক্ষা করলেন। প্রত্যেক গ্রীষ্মেই লোকে একথা বলে থাকে। তিনি ছোটবেলা থেকে কোলকাতায় বড় হয়েছেন। কাঠফাটা রোদ আর প্যাচপ্যাচে ঘাম কোলকাতায় প্রত্যেক গরমেই হয়। আর তাছাড়া কালিপদ লোকটিকে সুবিমল বিশেষ পছন্দ করেন না। লোকটাকে দেখতে যেমন, আচরণও তেমন আপত্তিজনক। কালো লোমশ নাদুসনুদুস চেহারা। আদ্ধেক দিন দাড়ি কামায় না। মাথা জোড়া টাক। আর সারাক্ষন পান চিবিয়ে চিবিয়ে ঠোঁট লাল।

তবু সুবিমল ওকে সহ্য করেন। সহ্য করেন বীথির জন্য। বীথি কালিপদর বউ। কয়েক মাস আগে সুবিমলের বাড়ির একতলাটা ভাড়া নেবে বলে এই দম্পতির আগমন। সুবিমল কালিপদর দিকে তাকিয়ে একটা যুৎসই অজুহাত খুজছিলেন ভাড়া না দেয়ার। কালিপদ হাত কচলে বলতে লাগলোদেখুন দিকিকি মুশকিল ভদ্র পাড়ায় ঠিক ভাড়ায় বাড়ি পাওয়া কি চাট্টিখানি কথা! এখন আপনি যদি না দেখেন তাহলে পরিবার নিয়ে রাস্তায় ঘুরতে হয় সে সময় সুবিমলের চোখ গিয়ে পড়ল অনতিদূরে দাঁড়ানো বীথির দিকে। সাদামাটা তাঁতের শাড়ি পড়ে মহিলা দাঁড়িয়ে। বয়েস হবে খুব বেশি হলে ৩১-৩২। ফরসা গায়ের রং। শরীরখানি ছোটো একখানি নৌকার মত। বেশ আঁটোসাঁটো। কিন্তু সুবিমলের বুকে বসন্তকোকিল বাজাল বীথির চোখ। বীথির চোখ দুর্গা প্রতিমার মত আয়ত নয় বা শিল্পীর তুলিতে আঁকা নিখুত নয়। কিন্তু বীথির চোখে যেন কি এক অদ্ভুত মাদকতা আছে। গাঢ় কাজলে আঁকা চোখ দুটিতে যেন কাম লালসার ঝলক দেখলেন সুবিমল। তার বুকের ভিতরটা শিরশির করে উঠলো। সিদ্ধান্ত নিতে বেশি সময় লাগল না তার। একতলার প্রায় পুরোটাই তিনি কালিপদ, বীথি আর তাদের মেয়ে সোহিনীকে ভাড়ায় দিয়ে দিয়েছিলেন।

কালিপদকে পাশ কাটিয়ে সুবিমল সিড়ি বেয়ে উঠে এলেন দোতলায়। বসার ঘরে সোফায় বসে ডাকলেনরাজু চা দিয়ে যা ঘরের পরদা সরিয়ে সুবিমলের স্ত্রী শর্মিলা ঢুকল। সুবিমল তাকে শর্মিলা বলে ডাকেন। শর্মিলা বললরাজুকে দোকানে পাঠিয়েছি। আমি নিয়ে আসছি চা বলে পরদার আড়ালে ছলে গেল শর্মিলা। সুবিমল পাঞ্জাবিটা খুলে ফেললেন। পাখার হাওয়ায় কিছুটা স্বস্তি বোধ করলেন।
হঠাৎ বাইরে থেকে মহিলাকন্ঠে ভেসে এল চীৎকারখানকি মাগি! তোর এত বড় সাহস!” এর পর আরো কিছু অশ্রাব্য গালাগাল। সুবিমল অনুমান করলেন মালতীর মায়ের গলা। মালতীর উদ্দেশেই হয়ত। মালতী তাদের বাড়িতে ঠিকে কাজ করে। থাকে বাড়ির লাগোয়া বস্তিতে। বস্তির নাম সুভাষ কলোনি। নামেই কলোনি। এখনো অধিকাংশ ঘরের পাকা ছাদ ওঠেনি।অল্প অস্বাস্থ্যকর জায়গায় ঘেঁষাঘেঁষি করে থাকে বেশ কিছু পরিবার। ঝামেলা লেগেই আছে। কখনো কল থেকে জল তোলা নিয়ে তো কখনো মদ খেয়ে বাড়ি ফিরে বউ পেটানো নিয়ে। আশেপাশে ব্যাঙের ছাতার মত গজিয়ে ওঠা ফ্ল্যাটবাড়িগুলোও উচ্ছেদ করতে পারেনি এদের। আজকের ঝামেলাটা কি নিয়ে জানতে সুবিমলের আগ্রহ হল।

মাগির বেশি রস হয়েছে! সোমত্ত বয়েসগায়ে গতরে তো কম হোস্ নি। বলি বুকের লজ্জা নেই তোর?! হারামজাদি! কোন ঢ্যামনার টেপন খাস তুই যে তোর মাই ফুলেছে এত? ভেবেছিসটা কি? আমি কিছু বুঝি না?? আজ তোর একদিন কি আমার একদিন
সুবিমল হাসি চাপতে পারলেন না। মালতী কোন ঢ্যামনাকে দিয়ে মাই টেপাচ্ছে তিনি জানেন না। তবে তার দুদুর সাইজ যে বড় হবে তা তার মাকে দেখেই আন্দাজ করা যায়। বস্তির অধিকাংশ মাঝবয়েসি মহিলার মত মালতীর মাও ব্লাউজ পরার ধার ধারেনা। তার ওপর পাড়ার কলের জলে চান করার সময় এদের কেউই ইজ্জত আব্রু নিয়ে বিশেষ বিব্রত হয় না। সুবিমল ছুটির দিনে প্রায়ই তার জানালার পরদা ফাঁক করে এদের দু চোখ ভরে দেখেছেন। মালতীর মায়ের স্তনযুগল ঠিক কতটা বড় তা তার ভালই জানা আছে। মগে করে জল তুলে বুকের আঁচল সরিয়ে জল ঢালার সময় তিনি দেখেছেন। কোনো কোনো দিন সাবান দিয়ে বুকে ঘষতেও তিনি দেখেছেন। বিশালাকার স্তনের ওপর বড় বড় বাদামি রঙ-এর স্তনবৃন্ত। সুবিমল সামলাতে পারেন নি। বাথরুমে গিয়ে বারবার দৃশ্য মনে করে রেতঃমোচন করেছেন। এই মায়ের মেয়ের দুধ যে বড় হবে এটাই তো প্রকৃতির নিয়ম। মালতীকে তার খারাপ লাগে নাগে না। মেয়েটি একটু প্রগলভ। কথায় কথায় হাসিতে এলিয়ে পড়ে। তখন ওর ওড়না ছাড়া সালোয়ার কামিজ দিয়ে বুকের অল্প খাঁজ দেখা যায়। সুবিমল তপ্ত হন। অবসরে কল্পনা করেন মা মেয়েকে একসাথে ভোগ করছেন। দু জোড়া বিশালায়তন স্তন তার সমস্ত শরীরকে পিষ্ট করছে।
শর্মিলার ডাকে স্বপ্ন ভাঙল সুবিমলের। চা-টা দিয়ে শর্মিলা সোফার ওপর বসল। সুবিমল দেখলেন শর্মিলা আজ ব্লাউজ পড়েনি। বোধহয় সদ্য চান করে বেরিয়েছে। শর্মিলা শাড়ির আঁচলটা দিয়ে বগলের নিচটা মুছে বললকি গরমটাই না পড়েছে আজবাব্বাহ!” সুবিমল হ্যাঁ না কিছু বললেন না। দিনে দিনে শর্মিলার চেহারাটা বেঢপ হাতির মত হয়ে যাচ্ছে। সুবিমলের মনে হয় যেন সাদা মোষ। নড়তে চড়তে কষ্ট হয়। আওয়াজ করে নিশ্বাস নেয়। বিরক্তি লাগে সুবিমলের। কিন্তু তিনি নির্বিরোধী মানুষ। শর্মিলাও বোঝে যে সে আর তার স্বামীর কাছে আকর্ষণীয় নয়। সেও ব্যাপারটা মেনে নিয়েছে। তাই কোনো বিবাদ নেই তাদের মধ্যে। সুবিমল জিজ্ঞাসা করলেনরাজু কোথায়?” শর্মিলা মুখ বেঁকিয়ে বললকে জানে? দোকানে ময়দা আনতে পাঠিয়েছিলাম। কতক্ষন আগে! হয়ত গল্প করছে বা খেলতে লেগে গেছে কোথাও। বাচ্চা ছেলে তো
বলতে না বলতেই রাজুর আবির্ভাবরাজুকে দেখে শর্মিলা জিজ্ঞাসা করলকোথায় ছিলি এতক্ষন? আমরা ভেবে হয়রান রাজু মাথা চুলকে উত্তর দিলচরণ চাচার সাথে দেখা হয়ে গেল…” শর্মিলা বললওহ্চরণআচ্ছা, যা, বাথরুমে কাপড় ভিজিয়ে রেখেছি, কেচে বাইরে মেলে দে তো রাজু যেন হাঁফ ছেড়ে বাঁচলআচ্ছাবলে তড়িঘড়ি বাথরুমে চলে গেল
Like Reply
#3
অধ্যায়

রাজু বিহারের গ্রামের ছেলে বয়েস তেরো হবে বছর আগে যখন সুবিমলের বাড়ি কাজে ঢুকেছিল রোগা টিংটিঙ্গে ছিল আর হিন্দি ছাড়া কিছু বলতে পারত না এখন গায়ে গতরে বেশ লালিত্য এসেছে কালো কষ্টিপাথরের মত চেহারা আর বাংলা হিন্দি মিলিয়ে দিব্যি চালিয়ে নেয়
আজ রাজুর জীবনে এক নতুন অভিজ্ঞতা হয়েছে চরণ সিং রাজুর পাশের গ্রামের লোক পাড়ায় মুখার্জি বাবুর বাড়িতে ড্রাইভারের কাজ করে বয়েস হবে বছর ৪০ কিন্তু রসে টইটুম্বুর দেশে জরু বাচ্চা আছে এখানে একাই থাকে রাজুও ওকে খুব মানে প্রথম প্রথম নতুন শহরে রাজুকে খুব সাহায্য করেছিল তার জন্য রাজু খুব কৃতজ্ঞ
আজ রাজু দোকান থেকে ফেরার সময় চরণের ঘরে গিয়েছিল এমনি দেখা করবে বলে মুখার্জিদের চিলেকোঠার ঘরে চরণের আস্তানা রাজু ভেজান দরজা ঠেলে ঢুকে দেখে চরণ খালি গায়ে লুঙ্গি পরে বিছানায় আধশোয়া লুঙ্গির ভিতরে চরণের হাত চলছে সামনে কিছু বইপত্র ছড়ানো হঠাৎ রাজুকে দেখে চরণ একটু হকচকিয়ে গেল আশা করেনি এই সময় কেউ ওপরে উঠে আসবে তারপর সামলে নিয়ে বললআরে রাজু যা
রাজু একটু অপ্রস্তুত হয়ে পড়ল তারপর ওর চোখ পড়ল চরণের সামনে খোলা বইগুলোর ওপর প্রথমটা একটা ফিল্ম ম্যাগাজিন দু পাতা জুড়ে একটি মেয়ে বাঘছাল পোশাক পরে হামাগুড়ি দিচ্ছে রাজুর মাথাটা অল্প ঝিমঝিম করে উঠল মেয়েটির উত্তাল যৌবন ওই সামান্য বাঘছালে ঢাকা পড়েনি বুকের অনেকটাই উন্মুক্ত ফরসা মসৃণ থাই দুটো কলাগাছের কাণ্ডের মতই মোলায়েম মেয়েটির মুখটা যেন বিড়ালের মত সুন্দর বলা যায় না কিন্তু রাজুর মনে হল বেশিক্ষন তাকিয়ে থাকলে যেন পাতা থেকে বেড়িয়ে এসে ওকে খেয়ে নেবে
চরণ মৃদু হেসে বললআরে যাএখানে বস বলে একটু সরে গিয়ে চৌকিতে রাজুর বসার জায়গা করে দিল রাজু গিয়ে বসতে চরণ ছবিটার দিকে আঙ্গুল দেখিয়ে বলল কে জানিস? সখী সাওন্ত! চাম্পিস মাল!! মওকা মিলতেই মাই দেখায় রাজুর কান ঝাঁ ঝাঁ করে উঠল
চরণ বললআউর ভি আছে দেখ লে বলে রাজুর হাতে কয়েকটা ম্যাগাজিন তুলে দিল রাজু মন দিয়ে পাতা উল্টাতে লাগল রাজু পড়তে পারে না তাই ছবিগুলো দেখছিল এদিকে চরণ সিং রাজুর উরুতে আলতো করে হাত বোলাতে লাগল রাজু এক পাতায় দেখল এক মহিলা স্লিভলেস ব্লাউজ আর ফিনফিনে পাতলা শাড়ি পড়ে অল্পবয়েসি দুটি মেয়ের সাথে দাঁড়িয়ে আছে মেয়ে দুটি অবশ্য ছোট স্কার্ট আর টপ পড়ে রাজু জিজ্ঞাসা করলচাচা কে?”
চরণ – “আরেইয়ে তো গুনগুন সেন আছে বাঙ্গালান হ্যায় গান্ড দেখেছিস এর?! বহুত চওড়া এক নম্বর কি ছিনাল নিজের লেড়কিদের সাথে দাঁড়িয়ে আছে সীমা আর সাইমা বয়েস কত হয়েছে! তাও দেখ মাল এখনো টপ ক্লাস
বলতে বলতে চরণ নিজের বাঁ হাতটা রাজুর প্যান্টের সামনে নিয়ে এল রাজু চমকে বললচাচাইয়ে কেয়া…”
চরণ – “রাজু এখন তুই বড় হয়েছিস সব তোকে জানতে হবেশিখতে হবেনা কি?”
রাজু – “মানে?”
চরণ – “জওয়ানির আগ খুব খারাবশরীরে রেখে দিলে তবিয়ত গড়বড় হয়ে যাবে
রাজু ভয় পেয়ে বললনা নাতবিয়ত খারাব হলে তনখা মিলবে না”!
চরণ – “সহি বাততাই তো বলছি প্যান্টটা একটু খোল তোর লন্ডটা দেখব ঠিক আছে কিনা
রাজু লজ্জা পেয়ে বললনা চাচা, শরম লাগে
চরণ – “বুরবক! ব্যাটাছেলের সামনে শরম কিসের? এই দেখ! আমার তো শরম লাগে না বলে চরণ লুঙ্গিটা ফাক করে নিজের পুরুষদন্ডটা রাজুকে দেখাল রাজু অবাক হয়ে দেখল চাচার লম্বা লিকলিকে লিঙ্গ রাজুরটার মত ন্যাতানো নয় একটু শক্ত মত আর মাথার কাছটায় চামড়া নেই গোড়ার কাছে প্রচুর লোম
চরণ – “হল তো? অব তু দিখা
রাজু আস্তে আস্তে নিজের প্যান্টটা নিচে নামিয়ে দিল চরণ খুব বিজ্ঞের মত রাজুর নুনুটা হাতে নিয়ে দেখতে লাগল রাজুর নির্লোম শরীর লিঙ্গদেশে কেশবিস্তার হয়নি এখন চাচার হাত পড়তেই রাজুর শরীর কেঁপে উঠল চরন রাজুর নুনুটা নিয়ে ওপরের চামড়াটা ধরে নিচে নামাল রাজুউফফকরে উঠল
চরণ – “কি হল?”
রাজু লজ্জা পেয়ে বললনা মানেএকটু লাগল
চরণ – “সে কি রে তো আচ্ছা নয় এই দেখবলে নিজের বাঁড়ার চামড়াটা দু এক বার ওপর নিচ করে দেখিয়ে বললদেখেছিস? আমার তো দরদ হল না লাল মুন্ডি ভি বেরিয়ে আছে তোরটাও ঠিক করতে হবে এক দিন মে হোবে না আমি শিখিয়ে দেব তোকেও করতে হবে নাহি তো তবিয়ত খারাব হয়ে যাবে রাজু ভয়ে ভয়ে ঘাড় হেলিয়ে সন্মতি জানাল
চরণ আবার রাজুর নুনুটা ধরে ছানতে লাগল রাজুর শরীরে আবার উথালি পাথালি আরম্ভ আর অনুভব করল ন্যাতানো নুনুটা আস্তে আস্তে শক্ত হচ্ছে কয়েকবার ওপর নিচ করার পরেই রাজুর হঠাৎ মনে হল তার প্রস্রাব বেগ এসেছে কিন্তু কিছু বলার আগেই শরীর কাঁপানো ঝড় নেমে এল রাজু বুঝল তার নুনু থেকে ছলকে ছলকে কিছু তরল পদার্থ বেরিয়ে আসল রাজুর চোখ আপনা থেকে বুজে এল সমস্ত শরীর কেমন যেন নিস্তেজ হয়ে পড়ল
[+] 3 users Like ddey333's post
Like Reply
#4
চরণ একগাল হেসে বললযাসাফ হয়ে লেবলে চৌকির পাশ থেকে একটা ময়লা গামছা ছুঁড়ে দিল রাজুর দিকে রাজু কাঁদো কাঁদো হয়ে বললচাচাইয়ে কেয়া হো গ্যায়া?”
চরণ – “আব্বে ঘাবড়া মত্ মুঠ্ মারাইস লিয়ে পানি নিকাল আয়া অব সে রোজ একবার করে শরীর থেকে ওই মালটা বার করবি যেমন শিখিয়ে দিলাম তাহলে তবিয়ত ঠিক থাকবে আর চামড়াটাও আস্তে আস্তে নিচের দিকে নেমে আসবে তখন তকলিফ হবে না নে, এবার আমারটা কর
রাজু – “কি করব?!”
চরণ – “আব্বে আমি যা করে দিলাম তোকে
রাজু – “না চাচাদের হয়ে গেছে অভি আমাকে ওয়াপস যেতে হবে
চরণ – “আব্বে সালা হারামি আমার টাইম এল তোচলঠিক আছে অভি ভাগ

রাজু ফ্যাদা মুছে হাফ প্যান্ট পড়ে নিয়ে বাড়ি চলে এল বাড়ি ফিরতেই কাপড় কাচার কাজ পেয়ে খুশিই হল আসলে ওর শরীরটা এখনো ঠিক স্বাভাবিক হতে পারেনি তাই একা বাথরুমে কিছুক্ষন থাকতে পারবে বলে হাঁফ ছেড়ে বাচল

বাথরুমে ঢুকে রাজু দরজা বন্ধ করে দিল গেঞ্জি খুলে ফেলল তারপর প্যান্টটাও খুলে বাথরুমের রডে রেখে দিল তারপর নিজের নুনুটা হাতে নিয়ে মন দিয়ে দেখতে থাকল আগে কখনো নিজের নুনুটা এত মন দিয়ে দেখেনি রাজু সত্যি! চরন চাচার ধোনের গোড়ায় কত বাল আর ধোনের মাথাটা কিরকম মসৃণ চকচক করছিল! কবে যে রাজুর ওরকম হবে রাজু মনে মনে ঠিক করল এবার থেকে নিয়ম করে চাচা যেমন শিখিয়ে দিয়েছে রোজ নুনুর চামড়াটা ওপর নিচ করবে তাহলে নুনুটাও দেখতে ভাল হবে আর শরীর খারাপ হওয়ারও ভয় থাকবে না
রাজু বাথরুমে রাখা বালতির দিকে তাকাল শর্মিলা মৌসি বালতিতে জামা কাপড় ভিজিয়ে রেখেছে সাবান দিয়ে ওর কাজ কেচে, জল নিংরে, তারপর মেলে দেওয়া রাজু বালতি থেকে এক এক করে জামা কাপড় বের করে বাথরুমের মেঝেতে রাখতে লাগল প্রথমে বেরল মৌসির শাড়ি তারপর একটা লাল সায়া
তারপর রাজুর হাতে উঠে এল একটা ব্রা আর ব্লাউজ দুটো হাতে নিতেই রাজুর বুকটা ধক করে উঠল হঠাৎ মনে পড়ে গেল চাচার ঘরে গুনগুন সেনের যে ছবিটা দেখেছিল তাতেও গুনগুন সেন ঠিক এই কালো রঙেরই একটা হাতকাটা ব্লাউজ পড়েছিলেন মনে পড়তেই রাজুর অজান্তে লিঙ্গ আন্দোলিত হল সাবানজলটা নিংরে নিয়ে রাজু কাঁপা হাতে ব্লাউজটা মেলে ধরল শর্মিলার মেদবহুল শরীর তাই উর্দ্ধাঙ্গের লজ্জা মেটাতে যে ব্লাউজ তার সাইজও বেশ বড়

রাজু নিজের যৌনদেশে ক্রমশবর্দ্ধমান উত্তেজনা অনুভব করতে লাগল ডান হাত দিয়ে চরণ চাচার শেখানো উপায়ে আলতো করে নিজের নুনুটা ডলতে আরম্ভ করল রাজু অন্য হাতে তখন ধরে শর্মিলা মৌসির কালো হাতকাটা ব্লাউজটা সুখের আবেশে রাজুর চোখ আপনা থেকেই বুজে এল নিঃশ্বাস দ্রুত হওয়ার সাথে হাতের গতিও বৃদ্ধি পেল সুখের চরম মুহূর্তে রাজুর চোখে গুনগুন সেনের কামুক চাহনি আর মৌসির মুখ দুটো এক হয়ে গেল সমস্ত শরীরে কাঁপুনি ধরিয়ে রাজুর ফুলে ওঠা নুনু থেকে আজ দ্বিতীয় বার নির্গত হল গরম কাম রস বয়ঃসন্ধির দোড়গোড়ায় দাঁড়ানো কিশোরের টগবগে ল্যাওড়া থেকে ফ্যাদা বেরিয়ে ভিজিয়ে দিল বাথরুমের মেঝে

বেশ কিছুক্ষন ওভাবেই বসে থেকে রাজু যখন কিছুটা ধাতস্থ হল, তখন বাইরে আঁধার নেমে এসেছে রাজু মন দিয়ে নিজের নুনু জল দিয়ে ধুলো তারপর জামা কাপড় কাচতে বসে গেল
[+] 3 users Like ddey333's post
Like Reply
#5
রাত গভীর হয়েছে সারা পাড়া নিঝুম ঘরে সুধু এসি মেশিন আর পাশে শোয়া শর্মিলার নিঃশ্বাসের আওয়াজ কিন্তু সুবিমলের চোখে ঘুম নেই চোখ বুজলেই ভেসে উঠছে প্রথম বেঞ্চে বসা মেয়েটির চেহারা কি যেন নাম? হ্যাঁদোলনচাঁপা! অনেক চেষ্টা করেও মাথা থেকে তাড়াতে পারছেন না মেয়েটির চিন্তা চোখ মুখ বেশ বোকা বোকা কেমন ভীরু চাহনি ক্লাসের অন্য অনেক মেয়ের মত হয়ত অত চৌকস নয় কিন্তু মারাত্মক বুক! সালোয়ারটাও যেন একটু বেশি টাইট পড়েছিল বুক দুটো কেমন জেগে ছিল

সুবিমল পাশ ফিরলেন স্ত্রীর দিকে তার দিকে মুখ করে পাশ হয়ে শুয়ে আছে শর্মিলা গরমের রাতে গায়ে ব্লাউজ পড়ে না শর্মিলা নাইটি আছে তার কিন্তু শাড়ি পড়তেই বেশি অভ্যস্ত আজ রাতেও একটা সূতির শাড়ি গায়ে জড়িয়ে শুয়ে আছে শর্মিলা বুক তার প্রায় আদুল শাড়ির আঁচল নেমে আসায় বাম দিকের স্তন প্রায় উন্মুক্ত জানালার ফাঁক দিয়ে আসা রাস্তার অল্প আলোয় চকচক করছে ফরসা শরীর

কিন্তু সুবিমলের শর্মিলাকে দেখে আর কামবোধ করে না কিছুটা কুড়ি বছর বিয়ে হয়ে যাওয়া চেনা শরীর বলে উপেক্ষা করা বাকিটা শর্মিলার ইদানিং বিশাল বপু হয়ে ওঠা দুটো মিলিয়ে সুবিমলের আর কোনো যৌন আগ্রহ নেই স্ত্রীকে নিয়ে আজ রাতে অবশ্য সুবিমল ভাবলেন ওই দোলনচাঁপা মেয়েটির স্তন শর্মিলার মতই বড় শুধু শর্মিলার বাকি চেহারাটাও বড় কোমরটা তো কিরকম বিশ্রী রকম চওড়া কিন্তু ওই তরুণীর তিনি যেটুকু দেখেছেন কটিদেশ ক্ষীণ
সুবিমল উঠে পড়লেন বাথরুমে গিয়ে চোখে মুখে অল্প জল দিলেন তারপর বিক্ষিপ্ত মনকে শান্ত করতে বেডরুমের বাইরে গিয়ে পায়চারি করতে শুরু করলেন দোতলায় তাদের দুটো বেডরুম রাজু শোয় রান্নাঘরে সুবিমল এমনিই হাঁটতে হাঁটতে সিঁড়ি বেয়ে একতলায় নেমে এলেন সিঁড়ির নিচে দুটো দরজা একটা দিয়ে গেলে ভাড়াটে কালিপদর ঘর বাইরের লোক এলে অবশ্য এই দরজা ব্যবহার হয় না তার জন্য সদর রাস্তার দিকের দরজা আছে অন্যটা দিয়ে গেলে একটা ঘর যেটা বন্ধই থাকে শর্মিলার কথা শুনেই তিনি ওই ঘরটা ভাড়াটেকে দেন নি এমনিতে ওটা বন্ধ পড়ে থাকে ব্যবহার হয় না

সিঁড়ির নিচে এসে সুবিমল শুনতে পেলেন আবছা কথা ভেসে আসছে ভাড়াটের দরজার ওপার থেকে সুবিমল দরজায় কান রেখে আড়ি পাতার চেষ্টা করলেন হাল্কা শুনতে পেলেন বীথির গলানা না তারপর কালিপদ রাগত গলায় কি যেন বলল স্পষ্ট শুনতে পেলেন না সুবিমল সুবিমলের আগ্রহ হল তিনি তখনি আবার দোতলায় উঠে একতলার ঘরের চাবি নিয়ে এলেন

চাবি দিয়ে দরজা খুললেন সাবধানে আলতো করে দরজাটা খুলে তিনি ভেতরে ঢুকে পড়লেন বুদ্ধি করে সাথে একটা টর্চ এনেছিলেন তাই ঘরে আলো জ্বালাতে হল না টর্চের আলোয় তিনি যা খুঁজছিলেন পেয়ে গেলেন একটা ফোল্ডিং মই রাখা ছিল ঘরের এক পাশে সেটা নিয়ে সুবিমল নিয়ে এলেন দুই ঘরের মাঝে দেওয়ালের কাছে তারপর খুব সাবধানে মইয়ে উঠে চোখ রাখলেন ঘুলঘুলিতে

দেখলেন পাশের ঘরে কালিপদ দাঁড়িয়ে আছে নগ্ন হয়ে ঘরে একটা কমজোরি বাল্ব জ্বলছে তাতেই স্পষ্ট দেখা যাচ্ছে বীথি বসে আছে জবুথবু হয়ে খাটের ওপর বীথির গায়ে এক গাছি সুতোও নেই কালিপদ ঈষৎ দুলতে দুলতে এসে দাঁড়ালো বীথির সামনে কালো লোমশ চেহারা কালিপদর বিশাল ভুঁড়ি কি যে বীভৎস্য লাগছিল ওকে!

কালিপদ ডান হাতে নিজের ভীম লিঙ্গ মর্দন করছে আর বীথিকে বলছেনাও নাওআর সতীপনা করতে হবে না কালিপদর গলা একটু জড়ানো বোধহয় বাইরে থেকে নেশাভাং করে এসেছে বীথি মৃদু গলায় কি বলল সুবিমল শুনতে পেলেন না তারপর দেখলেন কালিপদ নিজের বাঁড়াটা বীথির মুখের কাছে এনে বললচোষো বীথির মুখ অনিচ্ছা সত্ত্বেও গ্রহণ করল কালিপদর বাঁড়া

সুবিমল কালিপদর বাঁড়া দেখে চমৎকৃত হলেন মিশিকালো চেহারা কালিপদর বাড়ার রঙটা যেন আরো কালো আর তেমনি সাইজ অত লম্বা এবং মোটা শিশ্ন তিনি শুধু বিদেশি নীল ছবিতেই দেখেছেন সুবিমল বেশ বুঝতে পারছিলেন বীথির কষ্ট হচ্ছে ওটা মুখে নিতে আর্ধেকটাও ঢোকাতে পারেনি বেচারি আর তার মধ্যে কালিপদ বউয়ের চুলের মুঠিটা ধরে আছে এক হাত দিয়ে এই দৃশ্য দেখে সুবিমলের বাঁড়াও ঠাটিয়ে উঠল

একটু পরেই হঠাৎ কালিপদ নিজের বাঁড়াটা বউয়ের মুখ থেকে বার করে এক থাপ্পর কষালো বীথির গালে বীথি কঁকিয়ে উঠে বললআস্তে! সোহিনী জেগে যাবে!” ওদের মেয়ে সোহিনী বোধহয় পাশের ঘরে ঘুমচ্ছে আর এই ঘরে তার বাবা মার কামলীলা চলছে কালিপদ কন্ঠস্বর উপরে করে বললতাতে বাল ছেঁড়া গেছেপোঁদ উঁচু কর মাগি!”

বলে এক ধাক্কায় বীথিকে উপুড় করে ফেলল বিছানায় তারপর নিচু হয়ে বীথির কোমর ধরে ওঠাল বীথি এবার নীল ছবির ডগি পোজে চার হাত পায়ে বসে সুবিমল দেখতে পাচ্ছেন বীথির সুন্দর নিটোল নিতম্ব সামনে ঝুলছে সুডোল গোলাকার স্তনযুগল এত সুন্দরের মাঝে কালিপদর উপস্থিতি কেমন যেন বেমানান লোকটাকে যতই দেখছেন সুবিমল ততই তার বিতৃষ্ণা বাড়ছে
কালিপদ এদিকে থুক্ করে হাতে একদলা থুতু ফেলে বীথির পাছার খাঁজে ঘষে দিল আর কিছুটা নিজের মুগুরের মত ল্যাওড়ার মাথায় মাখিয়ে নিল সুবিমল অবাক হলেন কালিপদ কি তাহলে পায়ুসঙ্গম করবে নাকি!

যা ভেবেছিলেন তাই কালিপদ নিজের ধোনটা বীথির পোঁদের ফুটোয় ঢোকানোর চেষ্টা করল সুবিমল আর থাকতে পারলেন না পরনে তার খালি একটা ধুতি ছিল এক টান মেরে সেটা খুলে ফেললেন আর ডান হাত দিয়ে নিজের লিঙ্গ খেঁচা শুরু করলেন

ওদিকে কালিপদ কিছুটা ল্যাওড়া ঢুকিয়ে ফেলেছে বীথির গাঁড়ে পুরোটা ঢোকান সম্ভবও নয় অত বড় একটা জিনিস ওইটুকু ছিদ্রে কিছুটা যে ঢুকেছে এই যথেষ্ট তা ছাড়া কালিপদর বিরাট ভুঁড়িও আটকে যাচ্ছে বীথির পাছায়

কালিপদ প্রথমে দুলকি চালে ঠাপানো শুরু করলেও অনতিবিলম্বে গতি বাড়িয়ে দিল তার ভুঁড়ি এবং থলির মত বিচিজোড়া বীথির মাংসল পাছায় তালে তালে ধাক্কা খেয়েথাপ্ থাপ্ থাপ্আওয়াজ করতে লাগল খুব বেশি হলে ব্যাপারটা মিনিট পাঁচেক চলল তারপরই কালিপদ ধরাস্ করে বীথির ওপর পড়ে নিস্তেজ হয়ে গেল সুবিমল বুঝলেন কালিপদর ভয়ানক আকারের যৌনদন্ড হলেও অতিরিক্ত মদ্যপানের কারনেই হয়ত শীঘ্রপতন হয়ে গেছে বীথি কালিপদকে সরিয়ে উঠে খোঁড়াতে খোঁড়াতে আলনা থেকে নিজের নাইটিটা নিয়ে পড়ে ফেলল তারপর ঘরের আলো নিভে গেল সুবিমল আর কিছু দেখতে পেলেন না

ওখানে কিছুক্ষন দাঁড়িয়ে থেকেই সুবিমল নিজের বাকি কাজটা সম্পন্ন করলেন কিছুক্ষন পরে তার বাঁড়া থেকেও ছলকে ছলকে ফ্যাদা বেরিয়ে এল তিনি মই থেকে নেমে এসে টর্চের আলোয় ধুতিটা কোনরকমে পড়ে ঘরে তালা দিয়ে ওপরে নিজের বেডরুমে ফিরে এলেন স্বমেহন করে তার ধোন এবং মন দুটোই শান্ত হয়েছে ততক্ষনে ঘুমের জগতে তলিয়ে যেতে তাই আর বেশি সময় লাগল না
 
[+] 8 users Like ddey333's post
Like Reply
#6
খুব সুন্দর গল্প।
ধন্যবাদ দাদা গল্পটি শেয়ার করার জন্য।
[+] 1 user Likes S.K.P's post
Like Reply
#7
অধ্যায়

সকাল দশটার মধ্যেই সুবিমল প্রাতঃরাশ এবং চান সেরে কলেজ অভিমুখে বেরিয়ে পড়েন আজ বেরোনোর সময় একবার কালিপদর ঘরে ঢুঁ মারলেন একটা যুৎসই মত অজুহাতও খাড়া করেছিলেন মাসের আজ তারিখ কালিপদ এখনো ভাড়া দেয়নি কালিপদ বাড়িভাড়া দেওয়ার ব্যাপারে বেশ অনিয়ম করে সুবিমল অবশ্য খুব একটা গা করেন না পৈত্রিক সূত্রে তার অর্থ অগাধ কলেজের চাকরিটাও সখের ঠিক জীবিকা উপার্জনের জন্য বলা চলে না তাও সকালে বীথির সাথে দেখা করার লোভে ওদের দরজায় কড়া নাড়লেন

কে?” বলে বীথি এসে দরজা খুলে দিল
সুবিমলকে দেখেই বীথির চোখমুখ উজ্জ্বল হয়ে উঠল এই মানুষটাকে বীথির বেশ ভাল লাগে কি সুন্দর সৌম্যদর্শন চেহারা লম্বায় সুবিমল প্রায় ফিট বয়েসের ছাপ শুধু মাথাভর্তি কাঁচাপাকা চুলে লেগেছে সুঠাম স্বাস্থ্য সবসময় ধোপদুরস্ত জামাকাপড় পড়া কত বড় পন্ডিত মানুষ অথচ এতটুকু অহঙ্কার নেই আর কি পরোপকারী! ওকে ছাড়া তো বীথিরা প্রায় পথে বসতে চলেছিল উনি দয়া করে অত অল্প ভাড়ায় থাকতে দিয়েছেন বলে রক্ষে তাই বীথি মনে মনে সুবিমলকে খুব শ্রদ্ধা করে

বীথি সুবিমলকে দেখে একটু লজ্জায় পড়ে গেল তাড়াহুড়োতে দরজা খুলেছে পরনে শুধু নাইটি সকালে ঘুম থেকে উঠে তলায় ব্রেসিয়ার বা প্যান্টি কিছুই পড়ার সময় হয়নি কালিপদর আজ তাড়া ছিল সকালে উঠেই কাজকর্মে লেগে পড়তে হয়েছে তাই বীথি একটু সঙ্কুচিত হয়েআসুনবলে সুবিমলকে ভিতরে আসতে বলল
সুবিমল বুদ্ধিমান লোক এক ঝলক দেখেই তিনি বুঝতে পেরে গিয়েছিলেন যে বীথি কোনো অন্তর্বাস পরেনি ডাবের মত বুক দুটো সস্তার নাইটি ভেদ করে জেগে রয়েছে কিন্তু তিনি পরিশীলিত শিকারি কোনো কুনজর দিলেন না অসভ্যের মত বীথির ফোলা মাইয়ের দিকে সোজাসুজি না তাকিয়ে স্বাভাবিকভাবেই জিজ্ঞাসা করলেনকালিপদ আছে?” বীথি বললনা তো আজ খুব সকালেই বেরিয়ে গেছে আপনি বসুন না আমি এই একটু আসছিবলে বীথি পাশের ঘরে চলে গেল

সুবিমল বীথির পাতলা নাইটির তলায় পাছার দাবনাদুটো দেখতে দেখতে ওদের বসার ঘরে সোফাতে বসলেন নিম্নমধ্যবিত্ত সংসারের ছাপ ঘরে কিন্তু বীথি তার মধ্যেই যত্ন করে পরিস্কার পরিচ্ছন্ন রাখে হঠাৎ ঘরে ঢুকল সোহিনী সোহিনীর বয়েস হবে চৌদ্দ ক্লাস এইটে পড়ে এই বয়েসেই যৌবন শরীরের আনাচে কানাচে উঁকিঝুঁকি মারতে শুরু করেছে কিন্তু বাড়িতে এখনো সে টেপ জামা পড়ে মাঝেমাঝে এই যেমন আজ হাতকাটা জামা দিয়ে মসৃণ নির্লোম বগল দেখা যাচ্ছে হাঁটুর অনেকটা ওপরে জামা শেষ ফরসা নির্লোম পা সদ্য ফুটে ওঠা আপেলের মত স্তন ব্রা ছাড়া টেপ জামাতে স্পষ্ট

সুবিমল হেসে বললেনএসো তোমার আজ স্কুল নেই?”
সোহিনী কাছে আসতেই সুবিমল তাকে দুই হাত দিয়ে বেষ্টন করে নিজের কোলে বসালেন সোহিনীর বোধহয় এখনো যৌনজ্ঞান হয়নি সে নির্দ্বিধায় সুবিমল জ়েঠুর কোলে বসে পড়ল নিজের শরীরে এত কাছে এক অনাঘ্রাতা কিশোরীর শরীর পেয়ে সুবিমলের বেশ ভাল লাগল

সোহিনীঃআজ স্কুল ছুটি কাল আমাদের অঙ্কের দিদিমণি মারা গেছেন কিনা
সুবিমল আলতো হাতে সোহিনীর উরু স্পর্শ করে বললেনওহতোমার তো তাহলে খুব মজা আমাকে দেখোএখন কলেজে যেতে হবে তা তুমি মন দিয়ে পড়াশুনা করছ তো?”
ঘরের পর্দা সরিয়ে বীথি ঢুকে বললছাই করে এত অন্যমনস্ক যে কি আর বলব
সুবিমল তাকিয়ে দেখলেন বীথি বুকের লজ্জা ঢাকতে নাইটির সামনে একটা গামছা দিয়ে এসেছে হাতে একটা প্লেটে দুটো সন্দেশ আর এক গ্লাস জল
সুবিমলঃআহা আবার এসব কেন? আমি তো খেয়েছি একটু আগেই
বীথিঃনা নাওই তো মোটে দুটো সন্দেশ ঠিক খেতে পারবেন আর মাসের ভাড়াটা আমরা আর দু এক দিনের মধ্যেই দিয়ে দেব ওর বাবা ফিরলে আমি বলে দেবোখন
সুবিমলঃসে ঠিক আছে তাড়া নেই জিনিসপত্রের যা আগুন দাম অসুবিধা হলে কিছুদিন পরে দিলেও হবে
বীথির মাথা কৃতজ্ঞতায় নত হয়ে এল সত্যি! আজকের দিনে এমন বাড়িওয়ালা হয়?!
সুবিমল মিষ্টি খেয়ে এক নিঃশ্বাসে জল শেষ করে উঠে বললেনআচ্ছাআসি তাহলে আজ
[+] 4 users Like ddey333's post
Like Reply
#8
Good writing carry on
Like Reply
#9
বড় করে আপডেট দিন দাদা
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
Like Reply
#10
অধ্যায়

কলেজে পৌঁছে সুবিমল হাজিরার খাতায় সই করে ক্লাস নিতে ঢুকলেন লক্ষ্য করলেন আজও দোলনচাঁপা প্রথম সারিতেই বসেছে সুবিমল এমনিতে খুব ভাল শিক্ষক আজ যেন একটু বাড়তি উৎসাহ নিয়ে পড়ালেন দোলন আজ একটা খুব সুন্দর আকাশি নীল রঙের সালোয়ার পড়ে এসেছে সাথে কপালে ম্যাচিং ছোট্ট নীল টিপ লম্বা চুল বাধা সুবিমলের মন ভাল হয়ে গেল

দুপুরে স্টাফরুমে আর কেউ ছিল না সুবিমল বসে পরীক্ষার প্রশ্নপত্র তৈরি করছিলেন এমন সময় নীলাঞ্জনা এল সুবিমল মুখ তুলে হেসে বললেনকি ব্যাপার? ক্লাস নেই?” নীলাঞ্জনাকে কেমন একটু ম্রিয়মাণ দেখাল রোজকার ওই প্রাণোচ্ছল চেহারাটা মিইয়ে গেছে অন্যমনস্কভাবে উত্তর দিলনা

সুবিমল কাগজপত্র সরিয়ে বললেনকি হয়েছে নীলাঞ্জনা? এনি প্রবলেম?” নীলাঞ্জনা ছলছলে চোখে সুবিমলের দিকে তাকিয়ে বললসময়টা ভাল যাচ্ছে না স্যার সুবিমল আশ্বাস দেওয়ার গলায় বললেনআহাকি হয়েছেখুলে বল তোমার মায়ের শরীর কেমন?”

নীলাঞ্জনাঃভাল না বোধহয় আর বেশিদিন বাঁচবে না বলতে বলতে নীলাঞ্জনার গলা ধরে এল
সুবিমলঃডাক্তার কি বলছে?”
নীলাঞ্জনাঃডাক্তার আর কি বলবে? এই রুগির ভাল ওষুধ ভাল পথ্যি দরকার আর শরীরটা একটু ভাল হলে অপারেশান করে নেওয়া উচিত কিন্তু তার জন্য তো প্রচুর টাকা দরকার অত টাকা আমি পাবো কোথায়?! আপনি তো আমাদের অবস্থা জানেন স্যার তার ওপর আবার…”
সুবিমলঃকি?”
নীলাঞ্জনাঃএবার হয়ত বাড়িটাও হাতছাড়া হয়ে যাবে
সুবিমলঃমানে??!”

নীলাঞ্জনাঃহ্যাঁবাবা মারা যাওয়ার আগে বন্ধক রেখেছিলেন এখন সেই লোক আমাদের ওঠাতে চায় প্রথম দিকে নিয়মিত সুদের টাকা দিয়েছি আমরা গত কয়েক মাস বাকি পড়ে গেছে

সুবিমলঃতুমি চিন্তা কর না নিশ্চই কোনো উপায় বেরিয়ে যাবে

নীলাঞ্জনা হতাশ সুরে বললআমি তো কোনো উপায়ই দেখছিনা যাদের কাছে ধার নেওয়া যায় তাদের সবার কাছে এমনিতেই আগের টাকা বাকি পড়ে আছে এই অবস্থায় কোথায় যাবকিই বা করব!”
সুবিমল বুঝলেন নীলাঞ্জনা সত্যিই খুব বিপাকে পড়েছে সুবিমল নীলাঞ্জনার দিকে তাকিয়ে বললেনতুমি এত চিন্তা কোরো না কিছু একটা ভেবে বার করছি আমি নীলাঞ্জনা মুখে জোর করে একটু হাসি এনে বললআচ্ছা সুবিমল হাতঘড়িটার দিকে তাকিয়ে বললেনবেরবে নাকি? আর তো আমাদের ক্লাস নেইনীলাঞ্জনা সঙ্গে সঙ্গে কাধে ব্যাগ ঝুলিয়ে রেডি
সুবিমল নীলাঞ্জনাকে নিয়ে কলেজ থেকে বেরিয়ে একটা ট্যাক্সি নিলেনপার্ক স্ট্রীটশুনে ট্যাক্সি ড্রাইভার মিটার ঘুরিয়ে গাড়ি স্টার্ট করল
নীলাঞ্জনা জিজ্ঞাসু চোখে তাকাতে সুবিমল বললেনখিদে পেয়েছে চল কোথাও বসে আরাম করে কথাবার্তা বলি

পার্ক স্ট্রীটের একটা রেস্টুরেন্টের আলো আঁধারি রুমের কোনের টেবিলে বসলেন সুবিমল আর নীলাঞ্জনা নীলাঞ্জনা অবাক চোখে দেখছিল এরকম কোনো দামি রেস্তোঁরায় ওর ইতিপূর্বে পদার্পণ হয়নি বেয়ারা এসে হাতে মেনু ধরিয়ে দিলে সুবিমল নীলাঞ্জনাকে জিজ্ঞাসা করলেনকি খাবে?” নীলাঞ্জনা মৃদু আপত্তি তুললনা নাআমার জন্য কিছু বলতে হবে না সুবিমল সে কথা কানে না তুলে অর্ডার দিলেনদু কাপ চাসাথে ফিশ ফিঙ্গার আর চিকেন পকোড়া নীলাঞ্জনার দিকে তাকিয়ে বললেনএখানকার ফিশ ফিঙ্গার খুব ভাল খেয়ে দেখ

বেয়ারা বয় চলে যেতে সুবিমল নীলাঞ্জনাকে প্রশ্ন করলেনবাড়িটা কত টাকায় বন্ধক রাখা হয়েছিল?”
নীলাঞ্জনাঃচল্লিশ হাজারএত দিন টাকা শোধ দেয়ার পরেও সুদে আসলে প্রায় তিরিশ হাজার বাকি আছে দেনা
সুবিমলঃচল্লিশ হাজারপ্লাস তোমার মায়ের সার্জারির জন্য বলেছিলে আরো হাজার পঞ্চাশেক মত লাগবে তাই না?”
নীলাঞ্জনাঃহ্যাঁ তবে ওটা এখনি না ডাক্তার বলেছে কয়েকদিন অপেক্ষা করে সার্জারির চান্স নেওয়া উচিত এত টাকাকি যে করব? জানি না মানে দিশেহারা লাগছে
সুবিমলঃসে তো স্বাভাবিক তবে কিজীবনে ঝামেলা অল্প বিস্তর সবারই লেগে আছে কেউই হয়ত শান্তিতে নেই
বেয়ারা এসে চা জলখাবার এনে টেবিলে রাখল দুজনেই চায়ে চুমুক দিলেন
সুবিমলঃআচ্ছানীলাঞ্জনা, একটা ব্যক্তিগত প্রশ্ন করব? কিছু মনে করবে না তো?”
নীলাঞ্জনা অবাক হয়েনা নাকি জানতে চান, বলুন
সুবিমল” “তোমার কোনো বয়ফ্রেন্ড আছে?”
নীলাঞ্জনা এত দুঃখের মধ্যেও মুখ টিপে হেসে উত্তর দিলনাহআমার আবার বয়ফ্রেন্ড!”
সুবিমল ভুরু কুঁচকে শুধালেনকেন? তোমার কি বয়ফ্রেন্ড থাকতে নেই?”
নীলাঞ্জনাঃআমার প্রেমে কে পড়বে বলুন স্যার? আমাকে দেখতে যা কুচ্ছিত তার ওপর মাথায় এত ঝামেলা তাছাড়া প্রেম করার সময় কোথায় বলুন? সারাদিন কলেজ করে, সন্ধ্যেবেলা ট্যুইশনি করে আর সময় কোথায়
সুবিমল আহত স্বরে বললেনএভাবে বল না তোমাকে দেখতে খারাপ কে বলল? কত প্রাণোচ্ছল হাসি তোমার! তাছাড়া কত বুদ্ধিমতি, শিক্ষিতা, দায়িত্বশীল তুমি
নীলাঞ্জনা ঠোঁট উলটে বললএসব কেউ দেখে না স্যার
সুবিমল গলাটা একটু গাঢ় করে বললেনআমার চোখে তুমি সুন্দর
নীলাঞ্জনা লজ্জা পেয়ে বললধ্যাত্!”

Like Reply
#11
এর পর দুজনে অনেক কথা হল কথায় কথায় সুবিমল নিজের স্ত্রীর প্রসঙ্গ টেনে আনলেন বললেনজানতুমি বয়েসে আনেক ছোট তোমায় বলতে বাধো বাধো ঠেকছে কিন্তু না বলে পারছি না আজ কয়েক বছর যাব আমার স্ত্রীর সাথেমানেকোন শারীরিক সম্পর্ক নেই
নীলাঞ্জনা একটু হকচকিয়ে গেল
সুবিমল দীর্ঘনিঃশ্বাস ছেড়ে বললেনতাই তখন বলছিলামঝামেলা মানুষের জীবনে সবারই অল্প বিস্তর আছে অথচ আমি কিন্তু এখনো বুড়িয়ে যাই নি নীলাঞ্জনা মনের দিক থেকে বা শরীরের দিক দিয়ে
নীলাঞ্জনা সঙ্গে সঙ্গে বলে উঠলনা না স্যার আপনাকে বুড়ো বলবে কে?! এখনো আপনার কি চেহারা! আপনাকে নিয়ে ছাত্রীরা কত আলোচনা করেআমি নিজের কানে শুনেছি!”
সুবিমল হেসে বললেনধুস্! ওই বয়েসে মেয়েরা ওরকম ইনফ্যাচুয়েটেড হয় কেটে যায় আচ্ছা তোমার এই ইয়াং বয়েস তোমার মনে হয় না পাশে কেউ থাকলে ভাল লাগত? মন চায় না পুরুষ সান্নিধ্য?”
নীলাঞ্জনা বিষণ্ণ মুখে জবাব দিলতা হয় বইকি

সুবিমলঃএকটা কথা বলবরাগ করবে না? আমরা কি পরস্পরের কাছাকাছি আসতে পারি? নো কমিটমেন্টস জাস্ট একটা এক্সপেরিমেন্ট হয়ত এটা থেকে দুজনেরই কিছু অপূর্ণতা দূর হতে পারে?”
নীলাঞ্জনা মাথা নিচু করে রইল কিছু বলল না সুবিমল নীলাঞ্জনার শীর্ণ হাতটা নিজের হাতে নিয়ে বললেনতোমার বয়েসি একটা মেয়ের এখন উচিত জীবনটাকে উপভোগ করা তোমার যতটুকু সাহায্য আমি করতে পারি আমি করব তোমার ইমিডিয়েট নিড যেটা সেটা হল বাড়িটাকে ঋণমুক্ত করা আমি তাতে তোমাকে হেল্প করব তুমি প্লিজ না বল না
নীলাঞ্জনাঃনা না স্যার আপনি কি বলছেন!”
সুবিমলঃদেখ নীলাঞ্জনা তোমাকে এখনি হ্যাঁ না কিছু বলতে হবে না তুমি বাড়ি ফিরে ঠান্ডা মাথায় ভাব আমাকে কাল জানিও

সুবিমল নীলাঞ্জনাকে ট্যাক্সি করে তার মানিকতলার শরিকি বাড়ির ঘিঞ্জি গলির মুখে নামিয়ে দিলেন নীলাঞ্জনা সারা রাস্তায় আর কোনো কথা বলেনি সুবিমলও জোর করেননি গত কয়েকদিনের বিভিন্ন কামোত্তেজক ঘটনাগুলি তাকে আজ একটু বেপরোয়া করে দিয়েছিল তাই নীলাঞ্জনার দুরবস্থার কাহিনী শুনে তিনি মওকার ফায়দা তোলার লোভ সামলাতে পারেননি

নীলাঞ্জনা বাড়িতে ঢুকে গামছা নিয়ে বাথরুমে চলে গেল ওদের বাথরুমে কোনো আয়না নেই সারা দিনের ঘামে ভেজা জামাকাপড় ছেড়ে নীলাঞ্জনা একটু স্বস্তিবোধ করল ফেরার পথে সাতপাঁচ নানান কথা ভাবছিল নীলাঞ্জনা সুবিমলের মত একজন সুপুরুষের কাছে যে তার মত একটা মেয়ে কোনোভাবে কাম্য হতে পারে এটা ভাবতেই অবাক লাগছিল

নীলাঞ্জনার নিজেকে নিয়ে কোনো ভ্রান্ত ধারণা নেই সে জানে সে আর পাঁচটা মেয়ের মত চটকদার নয় তার মুখশ্রী অতি সাধারণ গায়ের রঙ শ্যামলা স্বাস্থ্য এই বয়েসি মেয়েদের যেমন হওয়া উছিত তেমন নয়

নীলাঞ্জনা নিজের বুক স্পর্শ করল সমতল বুক ব্রা কেন পড়ে তা নিজেই জানে না কৈশোরে নিয়ে ভাবিত ছিল ওর বয়েসি মেয়েদের যখন স্তনের আকার বৃদ্ধি পাচ্ছিল তখন ওর বুক সমতল ভেবেছিল আরেকটু বয়েস বাড়লে হয়ত ওরটাও নারীসৌন্দর্য ধারণ করবে কিন্তু না অন্তর্বাসের মাপ তিরিশেই থেকে গেছে

নীলাঞ্জনার বুকে অল্প ঘাম জমেছে নীলাঞ্জনা বগলে হাত দিল ঘামে চ্যাট চ্যাট করছে বগলে লোম হয়েছে বেশ নীলাঞ্জনা কখনো হাতকাটা ব্লাউজ পড়ে না তাই বগলের জঙ্গল সাফ নমাসে ছমাসে একবার হয় যোনিদেশও একই রকম লোমশ চানঘরে আয়না না থাকলেও নীলাঞ্জনা বুঝতে পারছিল তার রমণীদেহ একেবারেই রমণীসুলভ নয় তা সত্ত্বেও সুবিমল কেন তার প্রতি আকৃষ্ট হলেন বুঝতে পারল না এর আগে কোনো পুরুষ তো হয়নি!

একেবারেই যে হয়নি তা ঠিক নয় হঠাৎ মনে পড়ে গেল ছোটবেলাকার একটা ঘটনা বিয়ে বাড়ির রাত তখন বয়েস হবে ১৫-১৬ রাতে সবাই যে যেখানে পেরেছে শুয়ে পড়েছে একটা ঘরে খাটে ছিল শুধু নীলাঞ্জনা আর তার এক জ্যেঠতুতো দাদা দাদা থাকত বাইরে দাদার বয়েস হবে বছর চব্বিশ তখনো বিয়ে হয়নি

রাতে ঘুমের ঘোরে নীলাঞ্জনা টের পেল তার দুধকুঁড়ির ওপর একটা থাবা চোখটা অল্প খুলে অন্ধকারে সইয়ে নিয়ে দেখতে পেল পাশে শুয়ে দাদা তার বুকে হাত দিয়েছে নীলাঞ্জনার পরনে তখন সালোয়ার কামিজ ভেতরে ব্রা প্যান্টি কিছু পড়ে নেই নীলাঞ্জনার খুব আরাম লাগছিল বুঝতে পারছিল ওর ডান মাইয়ের বোঁটাটা দাদার হাতের ছোঁয়া পেয়ে শক্ত হয়ে গেছে সুখের আবেশ ঘন হচ্ছিল তার কিশোরী দেহে কিন্তু একই সাথে ভয় গ্রাস করছিল তাই মটকা মেরে পড়ে রইল ধীরে ধীরে ওর জ্যাঠতুতো দাদার হাত নেমে এল ওর নিতম্বের ওপর নীলাঞ্জনার পাছা চিমসে শুকনো কিন্তু ওর দাদার বোধহয় তাতেই সুখ হচ্ছিল

নীলাঞ্জনা নিঃশ্বাস প্রায় বন্ধ করে দেখতে পেল দাদার অন্য হাতটা লুঙ্গির কোমরের ফাঁস আলগা করল তারপর চলল বাঁ হাত দিয়ে নীলাঞ্জনার পাছা টেপা আর ডান হাত দিয়ে হস্তমৈথুন এভাবে কিছুসময় চলার পর হটাৎ দাদা খুব জোরে নীলাঞ্জনার পাছাটা একবার চেপে ধরল আর সেই সঙ্গে নিজের কোমরটা ঝাঁকিয়ে উঠল তারপর দাদা ধোন হাতে বিছানা ছেড়ে উঠে গেল নীলাঞ্জনা বুঝতে পারল বাকি রাত আর উপদ্রব হবে না ততক্ষণে তার নিজেরও গুদের কাছের সালোয়ারের জায়গাটা ভিজে সপসপে

আজ বহুদিন পরে নীলাঞ্জনার সেই ঘটনা মনে পড়ে গিয়ে শরীর গরম হয়ে গেল তাড়াতাড়ি বালতি থেকে জল তুলে গায়ে ঢালতে লাগল আবারও যোনিদেশ ভিজে গেল সেটা বালতি থেকে ঢালা জলে না যোনিনিঃসৃত কামরসেনীলাঞ্জনা নিজেও ঠিক বুঝতে পারল না
[+] 4 users Like ddey333's post
Like Reply
#12
অসাধারণ clps clps 
পরের পর্ব কবে আসবে
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply
#13
এ গল্প আগেও পড়েছিলাম হয়তো কিন্তু যেখানে থেকে পড়ছিলাম সেখানে অসমাপ্ত ছিল।।
আপানার কাছে কি পুরোটা আছে গল্প?
Like Reply
#14
(01-11-2022, 09:39 AM)Fardin ahamed Wrote: এ গল্প আগেও পড়েছিলাম হয়তো কিন্তু যেখানে থেকে পড়ছিলাম সেখানে অসমাপ্ত ছিল।।
আপানার কাছে কি পুরোটা আছে গল্প?

যতটা লেখা হয়েছিল আছে। 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
(01-11-2022, 09:57 AM)ddey333 Wrote: যতটা লেখা হয়েছিল আছে। 
রাজু আর পারল না। মাসির দেহের গন্ধ মেশানো সিল্কের ব্লাউজটা নিয়ে নিজের সারা অঙ্গে ঘষতে শুরু করল। বুকে, পেটে, কুঁচকিতে। ব্লাউজটাকে নিজের বাঁড়ার ওপর জড়িয়ে জোরে জোরে খিঁচতে লাগল রাজু। চামড়া সরে গিয়ে যখন বাঁড়ার মুন্ডি সিল্কের স্পর্শ পেল, রাজুর শরীরে তখন তুমুল ভূমিকম্প। গলগল করে বেরিয়ে কিশোর ধাতু ভিজিয়ে দিল ভদ্র গৃহস্থবাড়ির মধ্যবয়েসি বধূ শর্মিলার রেশমি বক্ষাবরণ। কামতপ্ত কিশোর শান্তি পেল। সাময়িক হলেও কামজ্বালা থেকে শান্তি পেল।


দাদা এ-র পরের পর্ব থাকলে দিয়ে দেন Sleepy
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply
#16
বাকি অংশ কখন দিবেন
Like Reply
#17
অধ্যায়

সুবিমল নীলাঞ্জনাকে নামিয়ে দিয়ে ট্যাক্সিওয়ালাকে বললেন রাসবিহারী এ্যভিন্যুর দিকে যেতে ওখানে তার চেনা একটি মাসাজ পার্লার আছে সেখানে কখনো সখনো যান তিনি ইচ্ছে হলে আজ তার কামভাব বড় বেশি জেগে উঠেছে একটু রিল্যাক্স করতে ইচ্ছে হল

একটা গলির ভিতরে গিয়ে একটি দ্বিতল বাড়ির বেল বাজালেন তিনি বাড়িটা বড়রাস্তার যানজট কোলাহল থেকে মুক্ত একটু নিরিবিলি এলাকায় দরজার ফুটো দিয়ে একটা চোখ তাকে দেখে নিয়ে সঙ্গে সঙ্গে ভিতরে আসার আমন্ত্রণ জানাল কয়েকবার এসেছেন তিনি এখানে তাই এরা ওকে চেনে দরজা খুললেন এক মাঝবয়েসি মহিলা খুলেই এক গাল হেসে বললেনআসুন আসুনভিতরে আসুন

তিনি ঢুকতেই দরজা বন্ধ হয়ে গেল কড়া পাহারা এখানে বাইরেও লোক মোতায়েন করা আছে কোনো গন্ডগোল দেখলেই ভিতরে সাবধান করে দেয় মাঝবয়েসি মহিলা বাড়ির মাসি আগে হয়ত লাইনে ছিলেন বয়েস বেড়ে যৌবন ঢলে যাওয়ায় এখন শুধুম্যানেজকরেন

সুবিমলঃআছে কেউ এখন?”
মাসিঃহ্যাঁ হ্যাঁপ্রোফাইল দেখুনপছন্দ করুন ফুল সার্ভিস নেবেন তো?”
সুবিমলঃনা খালি মাসাজ রেট আগের মতই আছে তো? মানে পাঁচশো?”
মাসিঃএকটু বেড়েছে কিন্তু আপনি পুরোনো লোক আপনি আগের দামই দিন আজকে বলছিলাম কিটপলেস মাসাজ নেবেন? বেশি নাআটশোতে করে দেবে ওপরটা কিছু পরবে না আপনার আরো ভাল লাগবে
সুবিমলঃনা নাআটশো বড্ড বেশি আচ্ছা, টপলেসে সব এ্যকসেস পাওয়া যাবে তো?”
মাসিঃহ্যাঁ হ্যাঁ! সার্ভিস নিয়ে আপনি ভাববেন না ফুল স্যাটিসফ্যাকশান পাবেন তবে আটশোর কমে হবে না আগে আপনি ঘরে চলুন না

সুবিমল কথা না বাড়িয়ে মাসিকে অনুসরণ করে ঘরের দিকে এগোলেন পিছন থেকে বিগতযৌবনা মাসির গাঁড়ের দুলুনি দেখে তার সকালে দেখা বীথির পাতলা নাইটির তলায় গোল পাছার দাবনাদুটোর কথা আবার মনে পড়ে গেল ভিতরে ভিতরে একটা চাপা উত্তেজনা অনুভব করলেন
ঘর বলতে একটা বড় রুম তাতে পার্টিশান করা আছে পাতলা কাঠ দিয়ে এক একটা পার্টিশানওয়ালা জায়গায় ঢোকার জন্য পর্দা ঝুলছে ঘরে একটা সিঙ্গল খাট সুবিমল একটা ঘরে ঢুকে বিছানায় বসলেন মাসি চেঁচিয়ে ডাকলেনওরেতোরা আয়!”

এক এক করে পাঁচটি মেয়ে এসে ঘুরে গেল মাসি শুধালেনবলুন, কাকে পাঠাব?” সুবিমল বললেনসাতশোতে রাজি থাকলে দুজনকে নেব তিন নম্বর আর শেষে যে এসেছিল সব মিলিয়ে চৌদ্দশো দেব
মাসিঃচৌদ্দশো না আপনি পনেরশো দিন সার্ভিস নিয়ে কোনো অসুবিধা হবে না
সুবিমল আর দরাদরি করলেন না সন্মতি দিলেন
মাসিঃওখানে তোয়ালে আছে আপনি তৈরি হয়ে নিন আমি পাঠাচ্ছি
সুবিমল জামাকাপড় ছেড়ে উলঙ্গ হয়ে গেলেন তোয়ালেটা কোমরে জড়িয়ে নিলেন তারপর বিছানায় বসে অপেক্ষা করতে লাগলেন একটু পরেই মেয়ে দুটি পর্দা সরিয়ে ঘরে ঢুকল সুবিমল হেসে দু হাত বাড়িয়ে নিজের দিকে টেনে নিলেন এবং তাদের নাম জিজ্ঞাসা করলেন
মেয়ে দুটি তরুণী উনিশ-কুড়ি বয়েস হবে একজনের নাম আলপনা সে পড়েছে সাদা রঙের একটা টাইট টি-শার্ট আর নীল জিন্স তার দুধদুটো বেশ বড় বড় চুল বেশি লম্বা নয়, তবে খুলে রাখা ফরসা গায়ের রঙ মুখ সাদামাটা অপটু হাতে উগ্র মেকআপ নেওয়া চোখে মোটা করে কাজল লাগানো ঠোঁটের লাল লিপস্টিক প্রকট বেশভূষায় আচরণে বেশ বাজারের মাগি মাগি হাবভাব
আলপনা সুবিমলের থাইয়ের ওপর একটা হাত রেখে নিচু গলায় জিজ্ঞাসা করললাগাবেন তো?”
সুবিমল হেসে বললেননাআজ শুধু মাসাজ
আলপনা কপট রাগ দেখিয়ে বললকেন? পছন্দ নয় আমাকে?! করে দেখুন নাভাল সার্ভিস পাবেন একদম গ্যারান্টিড। আমারো আজ লাগাতে খুব ইচ্ছা করছে
শেষের শব্দগুলো বলার সময় লাল টসটসে ঠোঁটের তলাটা কামড়ে ওঠে মাসাজ পার্লারের অভিজ্ঞ চোদারু মাগি আলপনা।
সুবিমল হাসলেন। এই বেবুশ্যে মাগিদের ছলাকলা তার ভালই জানা আছে। তিনি বাঁ হাত দিয়ে আলপনার কোমরটা জড়িয়ে বললেননাহআজ শুধু ফুল বডি মাসাজ

অন্য মেয়েটি কম কথা বলে। ওর নাম পিঙ্কি। নামের সাথে মানিয়ে একটা হাতকাটা গোলাপি রঙের টপ পড়ে আছে। নিচে কালো রঙের লম্বা স্কার্ট। মাই দুটো ছোটো। কিন্তু চোখা চোখা। সুবিমল আন্দাজ করলেন টপের তলায় পুশআপ ব্রা পড়েছে মেয়েটি।
সুবিমল তোয়ালের ফাঁস আলগা করে উপুড় হয়ে শুয়ে পড়লেন। আলপনা জিজ্ঞাসা করলকি দিয়ে হবে মাসাজ?” সুবিমল বললেনবডি অয়েল
হাতে কিছুটা তেল ঢেলে মেয়ে দুটি কাজ শুরু করল। সুবিমলের উর্ধাঙ্গের দায়িত্ব নিল পিঙ্কি আর গোড়ালি থেকে ক্রমশ থাইয়ের দিকে মালিশ শুরু করল আলপনা। দুই যুবতী রেন্ডির জোড়া হাতের স্পর্শ বেশ উপভোগ করছিলেন সুবিমল। একটু পরে আলপনা তোয়ালের তলা দিয়ে সুবিমলের পাছা মালিশ করতে লাগল। মালিশের সময় মাঝে মাঝে তার হাত লেগে জাচ্ছিল সুবিমলের অন্ডকোষে। একটু পরে পিঙ্কি হঠাৎ সুবিমলের পাছার দাবনা দুটো হাত দিয়ে অল্প ফাঁক করল আর আলপনা নিজের তৈলাক্ত আঙ্গুল দিয়ে আলতো সুরসুরি দিতে লাগল। সুবিমল কামের আশ্লেষেআহকরে উঠলেন। মেয়েদুটি মজা পেয়ে হেসে উঠল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
সুবিমল আর পারলেন না। সোজা হয়ে উঠে বসলেন। তার কোমর থেকে তোয়ালে ততক্ষণে খসে পড়েছে। লিঙ্গ ভয়ানক মূর্তি ধারণ করে লাফাতে শুরু করেছে। সেদিকে তাকিয়ে পিঙ্কি আর আলপনা দুজনেই হিহি করে হেসে ফেলল। সুবিমল পিঙ্কির পিঠে হাত বুলিয়ে নির্দেশ দিলেন আলপনার টি-শার্টটা খুলে দেওয়ার। পিঙ্কি একটু ইতস্তত করল। কিন্তু আলপনা যখন নিজে থেকেই হাত দুটো ওপরে তুলে ধরল, পিঙ্কি আর দ্বিধা না করে একটানে আলপনার টি-শার্ট টেনে খুলে ফেলল। আলপনা টি-শার্টের তলায় সাদা লো-কাট ব্রা পড়েছে। তাতে ওর বিশাল দুধদুটোর প্রায় পুরোটাই উন্মুক্ত। খালি স্তনবৃন্তটুকু ঢাকা আছে কোনোক্রমে। সুবিমল হাত দিয়ে আলপনার বাঁ মাইটা ব্রা থেকে বার করে আনলেন। নরম বড় ইষৎ ঝোলা মাই। বোঁটার চারপাশের বাদামি রঙের গোলটা বেশ বড়। দেখে বোঝা যায় ঝানু খানকির নিয়মিত টেপন খাওয়া ম্যানা।

সুবিমল হাত দিয়ে আলপনার মাইটা আলতো মুচড়ে দিলেন। পিঙ্কির হাত তখন সুবিমলের তলপেটের আশেপাশে ঘোরাফেরা করছে। আর আলপনা ঢিমেতালে সুবিমলের বাঁড়াটা ওপর নিচ করতে লাগল।
সুবিমল বললেনমুখে নেবে?”
আলপনা হেসে বললজানেন তোএখানে ওসব হয় না
সুবিমল দীর্ঘনিঃশ্বাস ফেলে পিঙ্কির চোখা খাড়া চুচিদুটো ওর টপের ওপর দিয়ে একটু টিপে দিলেন।

আলপনা জিজ্ঞাসা করলমাল ডিসচার্জ করবেন তো?”
সুবিমল ঘাড় কাত করে বললেনহ্যাঁএকটু পরে
সুবিমল এবার আলপনার গা থেকে ব্রাটা পুরোটাই খুলে নিলেন। আলপনার পাহাড়প্রমাণ দুদু দুটো দেখে তার রক্ত গরম হয়ে উঠল। কামার্ত সুবিমল আলপনার নরম ঝোলা মাদার ডেয়ারি সাইজের ম্যানা দুহাতে মর্দন করতে লাগলেন। ওদিকে যুবতী পিঙ্কি তার পিঠে নিজের পেয়ারা সাইজের শক্ত টানটান চুচিজোড়া ঘষতে শুরু করল। সুবিমল বুঝলেন তিনি আর বেশিক্ষণ বীর্য ধরে রাখতে পারবেন না।

সুবিমল ইঙ্গিত করলেনএকটু জোরে কর
আলপনা লক্ষী মেয়ের মত আরো জোরে সুবিমলের তেলে মাখা লৌহদন্ডটা ওপর নিচ করতে লাগল অন্য হাত দিয়ে বিচিজোড়াতে হাত বোলাতে লাগল। সুবিমল চাপাআহহশব্দ করে বীর্যত্যাগ করলেন। আলপনা সঙ্গে সঙ্গে থামল না। গরুর দুধ দুয়ে নেওয়ার মত শেষ বিন্দুটুকু যেন বার করে নিল সুবিমলের বাড়া থেকে। সুবিমল পরম প্রশান্তিতে গা এলিয়ে দিলেন বিছানায়। আলপনা আর পিঙ্কি যত্ন করে কাগজ দিয়ে মুছে দিল সুবিমলের লিঙ্গ। সুবিমল পাঞ্জাবির পকেট থেকে দুটো একশো টাকার নোট বার করে কৌতুকছলে ওদের মাইয়ের খাঁজে গুজে দিলেন। নাহআজ তার সন্ধ্যেটা দিব্ব্যি কাটল!

মাসাজ পার্লার থেকে বেরিয়ে সুবিমল সোজা গৃহে ঢুকলেন। বাড়িতে শর্মিলা জিজ্ঞাসা করলহ্যাঁগোআজ এত দেরি হল?” সুবিমল বললেনএইপরীক্ষার প্রশ্ন সেট করতে হচ্ছেকয়েকদিন এরকম একটু দেরি হবে ডিনার করে তাড়াতাড়ি শুয়ে পড়লেন সুবিমল। কাল তার অনেক কাজ।

সুবিমল শর্মিলা ঘুমিয়ে পড়লেও রাজুর চোখে ঘুম নেই। রান্নাঘরের মেঝের ওপর চাদরে শুয়ে সে তখন ছটফট করছে। হাফপ্যান্টটা হাঁটু অব্দি নামানো। তরুণ টগবগে ল্যাওড়াটা মাঝে মাঝে হাত দিয়ে চেপে চেপে ধরছে রাজু। কিন্তু হস্তমৈথুন করতে ইতস্তত করছে। আগের রাতে চাদরে বীর্য লেগে গিয়ে মাখামাখি কান্ড। ভোররাতে কেউ ওঠার আগে রাজুকে উঠে চাদর পরিস্কার করতে হয়েছিল। ওই ঝামেলা আর নিতে চায় না রাজু।

কিন্তু বয়েসের দোষ! অতৃপ্ত কামবাসনা বুকে নিয়ে চোখে ঘুম আনা দুস্কর।
হঠাৎ মাথায় বুদ্ধি খেলে গেল। বিছানা ছেড়ে উঠে চুপিচুপি পায়ে বাথরুমে গেল রাজু। অন্ধকারের মধ্যে কাচার জন্য রাখা জামাকাপড়ের গামলাতে হাত বাড়িয়ে যা উঠে এল তাই নিয়ে রাজু ফিরে এল বিছানায়। এমনিতেই যখন ওকে পরে কাচতেই হবে, ওটা ব্যবহার করলে নিশ্চই অসুবিধা নেই।

বিছানায় শুয়ে রাজু বুঝতে পারল তার হাতে যেটা উঠে এসেছে সেটা আর কিছুই নয়শর্মিলার একটি ব্লাউজ। ব্লাউজটা লিঙ্গর ওপরে রেখে ঘষা মাত্র রাজুর সর্বাঙ্গ কেপে উঠল এক স্বর্গীয় আনন্দে। ব্লাউজটা সিল্কের। রাজুর কালো মুষলের ওপর মোলায়েম রেশমের স্পর্শ তাকে যেন পাগল করে দিল।

রাজু ব্লাউজটাকে নাকের কাছে এনে গন্ধ শুকল। পারফিউমের সুবাস আর মেয়েলি ঘামের গন্ধ মেশানো এক মদির নেশায় আক্রান্ত হল রাজুর ইন্দ্রিয়। হঠাৎ মনে পড়ে গেল আজ সকালের কথা। মেসো বেরিয়ে যাবার পরে যখন রাজু শর্মিলামাসিকে চা দিতে ঘরে ঢুকেছিল, মাসি তখন বিছানায় বসে আড়মোড়া ভাঙ্গছে। বেশভূষা এলোমেলো। কপালে অবিন্যস্ত অলকচূর্ণ। বাহু উপরে করতেই রাজুর দর্শন হল মাসির ফরসা বগলের কৃষ্ণকেশ। গরমের সকালে অল্প ঘামে ভিজে লম্বা লোমগুচ্ছ লেপটে আছে মাসির বগলে।

রাজু আর পারল না। মাসির দেহের গন্ধ মেশানো সিল্কের ব্লাউজটা নিয়ে নিজের সারা অঙ্গে ঘষতে শুরু করল। বুকে, পেটে, কুঁচকিতে। ব্লাউজটাকে নিজের বাঁড়ার ওপর জড়িয়ে জোরে জোরে খিঁচতে লাগল রাজু। চামড়া সরে গিয়ে যখন বাঁড়ার মুন্ডি সিল্কের স্পর্শ পেল, রাজুর শরীরে তখন তুমুল ভূমিকম্প। গলগল করে বেরিয়ে কিশোর ধাতু ভিজিয়ে দিল ভদ্র গৃহস্থবাড়ির মধ্যবয়েসি বধূ শর্মিলার রেশমি বক্ষাবরণ। কামতপ্ত কিশোর শান্তি পেল। সাময়িক হলেও কামজ্বালা থেকে শান্তি পেল
 
Like Reply
#19
গল্পের আর পর্ব নাই  Sad
Like Reply
#20
পুরোনো XOSSIP এ এই অবধিই ছিল ...
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)